Thursday, June 9, 2011

আমার সেক্সি মায়ের ব্রা । দিলাম চুদে

আমার নাম সাকিল । আমি সবে কলেজে উঠেছি। আমার বাসায় আমার আমি আমার মা আর বয়সে দুই বছর বড় এক বোন থাকে । বাবা বিদেশে থাকে।

আমি লম্বায় ৫,৯'' লম্বা । আমার সরিল স্বাস্থ্য ভাল । নিয়মিত জিম করি । তাই সরিলে বেশ কিছু কিলবিলে পেশি আছে । আর আছে  ৯'' লম্বা আর ৪'' মোটা একটা ধন ।এটা দারালে অনেক গুলো রগ বের হয়ে থাকে ।
যাইহোক ।
আসল কথায় আসি । আমার মায়ের বয়স এখন মাত্র ৩৬ বছর কিন্তু দেখতে মনে হবে আমার বড় বোন । বড় বড় দুধ গুলো এখনও ঝুলে যায়নি । সবচেয়ে আকর্ষণীয় হল তার পাছা । টাইট পাছা । দেখলে ইচ্ছা করে একটা ত্থাপ্পড় দি । কমর সরু ।উনার পাছা আর পিঠের সংযোগ স্থলে একটা খাজ আছে । শাড়ি সরে গেলেই দেখা যায়। দেখলেই ইচ্ছা করে ওখানে ধন ঘসি । আমার আসল ইচ্ছা হল তার মুখের ভিতর ধন ঢুকিয়ে টাকে থাপ মারার । আমার মাল উনার মুখের ভিতর ফেলার আমার অনেক ইচ্ছা ।

একদিন আমি ঘুম থেকে দেরি করে উঠলাম । প্রায় ১২ বাজে তখন । বোনটা বাসায় নাই । আমি উঠে দাত মাজতে গেলাম । মায়ের রুমে উকি দিতেই আমার চোখ ছানাবড়া  হয়ে গেল । উনি রুমে নাই । তবে উনার  খাটের উপর ব্রা পরে আছে । মনে হয় গসল করবে তাই ওখানে রেখেছে ।আমি আসে পাশে তাকিয়ে দেখলাম । বাথরুম থেকে পানি পড়ার আওয়াজ আসছে । আমি পা টিপে টিপে ব্রা টা তুলে নিয়ে রুমে ফিরে আসলাম ।


আমার ধন ততোক্ষণে ফুলে গেছে ।
আমি ভাবলাম ভালই সুযোগ পেয়েছি । এই ব্রা দিয়ে আমি আমার ধন খিচবো। গন্ধ নিব এটার। আমার ধোনের গন্ধ এতাতে লাগাব । এখানে মাল ফেলা আর আমার মায়ের দুধে আমাল ফেলা একই কথা । রুমের দরজা লাগালাম । তৎক্ষণাৎ চেইন খুলে গরম হয়ে থাকা ধনটা বের করলাম ।
এদিকে ব্রাটা নিয়ে সুকতে লাগলাম । আহ... কি সুন্দর সেক্সি গন্ধ । ইস মায়ের দুধ গুলোযদি এভাবে শুকতে পারতাম ! আহ...

যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*