Monday, June 27, 2011

বদলি


নাহিদা বুকের সাথে বালিশটাকে আলিংগন করে উপুড় হয়ে জানালায় তাকিয়ে আছে, তার দৃষ্টি দিগন্তে এসে আটকে গেছে, দৃষ্টির সীমায় গুড়ি গুড়ি বৃষ্টিতে কার একটা ছাগল অবিরাম ভাবে কর্কশ সুরে ডেকে যাচ্ছে,সারা রাতে অবিরাম বর্ষনে আকাশটা ধুয়ে মুছে পরিষ্কার হয়ে আছে, সকাল অবদি বৃষ্টির সে রেশ এখনো থামেনি। প্রকৃতির সংগে মানুষের মনের নিবিড় একটা সম্পর্ক আছে, আকাশে মেঘ জমলে মানুষের মনেও মেঘের সে প্রতিক্রিয়া দেখা যায়। একাকীত্ব সে প্রতিক্রিয়াকে আরো বেশি গতিশীল করে তোলে। রাতের ঠান্ডা আবহাওয়ায় নাহিদার ভাল ঘুম হলেও সকাল হতে তার মনে অতীতের কিছু স্মৃতি বার বার উকি মারছে। হঠাত বৃষ্টি বেড়ে যায়, তার ছোট্ট টিনের ঘরে বৃষ্টির রিমঝিম শব্ধ ও তীব্র আকার ধারন করে। বৃষ্টির ছন্দময় কলতানে নাহিদার জীবনের ছন্দপতনের ইতিবৃত্ত ভেসে উঠে, বালিশ্তাকে তার বুকের সাথে আরো বেশি করে জড়িয়ে নেয়, দুপাকে হাটু পর্যন্ত ভাজ করে একটু একটু নেড়ে নেড়ে কল্পনায় ডুব সাতার কাটতে থাকে।

মা বাবা ও তিন বোন দুভায়ের সংসার,নাহিদা সবার বড়, স্বাস্থ্য মোটামুটি ভালই, নাদুস নুদুস দেহে যৌবনে ভরা, চেহারা মায়বী্* হাসিটা বেশ আকর্ষনীয়, চোখের চাহনী তীরের মত যে কোন পুরুষকে গেথে নিথে পারে, বুকের উপর স্তন দুটি সুর্য্য মুখী ফুলের ফোটে আছে। এত গুন থাকা সত্বেও শ্যামলা রং এর কারনে নাহিদাকে যত টুকু ভোগ করার জন্য ছেলেরা পছন্দ
করে বিয়ে করে ঘর বাধার জন্য ততটুকু পছন্দ করেনা। আঠার বছর পার হয়ে গেলেও মনের মত কোন বর নাহিদার জন্য প্রস্তাব নিয়ে আসেনি। মাঝে মাঝে যারা প্রস্তাব নিয়ে আসে তাদের হাতে মা বাবা তুলে দিতে ব্যকুল হয়ে যায়,কেউ কেউ টাকা চায়, মা বাবা তা দিতেও রাজী। কিন্তু নাহিদার যেন তেন ছেলে পছন্দ নয়, মা বাবা কে সাপ সাপ বলে দেয় , আই বুড়ো থাকব কিন্ত যেন তেন ছেলের হাতে আমাকে তোলে দিওনা। মা বাবার মনে ভীষন চিন্তা,নাহিদার পরের দুবোনও বিয়ের সম্পুর্ন উপযুক্ত হয়ে গেছে, তারা নাহিদার চেয়ে আরো বেশী কুতসিত, রঙ যেমন কালো চেহার ও তেমন সুশ্রী নয়, দেহের কোন সৌন্দর্য্য বলতে কিছুই নেই।তিন তিনটি মেয়ে যার ঘরে বিয়ে জন্য অপেক্ষমান সে মা বাবার চোখে ঘুম থাক্তেই পারেনা। নাহিদার প্রতি তার মা বাবা খুব অসন্তোষ্ট, তার কারনেই তার মেয়ে রা জট বেধে গেছে।
একদিন আহিদার মা নাহিদাকে ডেকে বলে, তোর কেমন ছেলে পছন্দ শুনি, নাহিদা কোন উত্তর দেয়না, মা বক বক করে বলতে থাকে হুঁ হুঁ তোর জন্য রাজ পুত্তুর আসবে নাকি? লেখাপড়ার নামে কাচকলা, এইট পর্যন্ত পড়ে শেষ, তার মধ্যে ভাল ছেলে চাস, কি গুন আছে তোর? ধনির দুলাল, ডাক্তার ইঞ্জিনিয়ার ,উকিল আসবে নাকি তোকে বিয়ে করতে, অই সমস্ত লোকের বউ মারা গেছে নাকি খবর নিয়ে দেখ তাহলেও তারা তোর মত মেয়েকে বিয়ে করতে আসবে কিনা সন্দেহ আছে। মায়ের কথায় নাহিদার বুক ভেংগে কান্না এসে যায়। কত খাটো করে দেখেছে তার মা তাকে। শুধু মাত্র কালো রঙ এর কারনে। কান্নাজড়িত গলায় নাহিদা সেদিন মাকে বলেছিল এবার যেই আসবে তার হাতে তোলে দিও। কিন্তু কোন বর আসেনা।
খালাতবোন ফরিদার বিয়ে, সবাই মিলে বিয়েতে গেছে, ফরিদার মেহেদীরাতের দিনের স্মৃতি নাহিদা এখনো ভুলেনি, ভুলেনি তার চাচাত ভাই আজমলকে, আজমলকে সে জীবনেও ভুলতে পারবে না।। খালাত বোনের চাচাত ভাই আজমল নাহিদা যাওয়ার পর হতেই তাকে চোখে চোখে রেখেছে, নাহিদা যেদিকে যায় সে দিকে আজমল তাকিয়ে থাকে। নাহিদা আজমলের চাহনি বুঝতে পারলেও গা মাখায় না। কারন নাহিদা জানে সে কালো রং এর নারী, তার প্রতি একজন যুবকের কিইবা আকর্ষন থাকবে। আজমলের চোখগুলি বার বার নাহিদার দুধের উপর ঘুরতে থাকে। মাঝে মাঝে পেট এবং আরেকটু নিচে দুরানের মাঝ বরাবর তার দৃষ্টি ঘুরপাক খেতে থাকে। নাহিদার বিরক্ত লাগলেও আবার তার প্রতি একজন যুবকের আকর্ষন দেখে বড়ই আনন্দ পায়। আজমল যেন নাহিদাকে কিছু বলতে চায়, কিন্ত বলার সুযোগ কিছুতেই পাচ্ছিলনা। খালাদের টয়লেট টা ছিল একটু দূরে, আজমলের একটা ছোট বোনকে নিয়ে নাহিদা টয়লেট সারতে যায়, পাগল আজমল সেখানে গিয়ে হাজির। টয়লেট থেকে বের হয়ে নাহিদা চমকে গেল, সামনে আজমল দাঁড়িয়ে আছে, ছোট বোনকে লক্ষ্য করে বলল, যা তুই চলে যা, আর নাহিদাকে লক্ষ্য করে আজমল বলল, তুমি একটু দাড়াও কথা আছে।
কি কথা আমার সাথে? তাড়াতাড়ী বল, কেউ দেখে ফেললে দুর্নাম হয়ে যাবে।
আজমল আমতা আমতা করে বলল, তোকে আমার খুব ভাল লাগে।
আমি কি করতে পারি? বলে নাহিদা খিল খিল করে হেসে উঠল।
হাচ্ছিস কেন? আমাকে তোর কেমন লাগে বলনা।
আমার কিছুই লাগেনা, কালো মেয়েদের কাউকে ভাল লাগতে নেই।
ই-ই-ই-স, কালো বলে সবার কাছ থেকে নিজেকে আড়াল করে রাখিস না, যে চেহারা তোর, কয়জন গোড়া মেয়ের আছে বল? যে সুন্দর স্বাস্থ্য তোর, আকর্ষনীয় বুকের গঠন, ছেলে পটানো পাছা, কয়জন মেয়ের মধ্যে পাওয়া যাবে? তাছাড়া তুই কালোনা, উজ্জ্বল শ্যামলা। হাজার ফর্সা মেয়ে তোর কাছে হার মানবে।
উঁ-উঁ যত সব তোমার মেয়ে পটানো কথা।
সত্যি আমি তোকে ভালবাসি, আমি তোকে বিয়ে করতে চাই, তুই যদি রাজি থাকিস আমি মা বাবাকে বলে সব ব্যবস্থা করব। তোর ইচ্ছাটা বল।
নাহিদা চুপ থাকে, আজমল এস এস সি পাশ করে লেখা পড়া বন্ধ করে দিয়েছে, একটা মুদির দোকান করে, বেশ সুস্বাস্থ্যের অধিকারী, দু ভায়ের মধ্যে সে বড়, একটা মাত্র বোন বছর দশেক বয়স হবে। মোটামুটি সচ্ছল পরিবার। নাহিদা জানে আজমলের পরিবার যদি তাকে মেনে নেয় তাহলে নাহিদার বাবা মাও না করবে না। বিনা বাক্য ব্যয়ে নাহিদাকে আজমলের
হাতে তুলে দেবে, কন্যাদায় গ্রস্থতা থেকে মুক্তি পাবে।
চুপ হয়ে থাকলি যে? আমাকে তোর পছন্দ নয়? কিছু বল।
আমি তোমার কথায় রাজি।
আজমল নাহিদার জবাব শুনা মাত্র তাকে জড়িয়ে ধরে,নাহিদার বুককে নিজের বুকের সাথে লাগিয়ে নিয়ে বলে তাহলে আজ থেকে তুই আমার বউ, আর তোর স্বামী। আমাকে একবার স্বামী বলে ডাক।
নাহিদা নিজেকে ছাড়াতে চেষ্টা করে, আচমকা আজমলের ঝাপ্টে ধরা বুক থেকে বের হতে চায়, কিন্তু আজমলের শক্ত পাথরের মত বাহু বেষ্টনী থেকে বের হতে পারেনা, এই ছাড় কেউ দেখে ফেলবে , কেউ দেখে ফেলবেত, বলে নিজের দেহটাকে মোচড়াতে থাকে।
আমাকে একবার তোর স্বামী বলে মেনে নেনা, ছেড়েইত দেব।
নিজেকে মুক্ত করার জন্য নাহিদা সেদিন আজমল্ কে মৌখিক ভাবে স্বামী বলে মেনে নিল।
আজমল সেদিন নাহিদার দুগালে দুটো চুমু দিয়ে, দুহাতে দু দুধে টিপ দিয়ে ছেড়ে দিল।
ছাড় পেয়ে নাহিদা দ্রুত ঘরে ফিরে আসে।
সারা রাত আজমল নাহিদার পিছনে পিছনে ঘুর ঘুর করেছে, ইশারায় ডাক্তে চেয়েছে, সাবার আরালে যেয়ে কথা বলতে চেয়েছে, নাহিদার মন চেয়েছিল আজমলের দাকে সাড়া দিতে, কিন্তু কেউ বুঝে গেলে কেলেঙ্গকারী হয়ে যাবে ভেবে নিজেকে সংযত করেছে।
মেহেদীরাত শেষ, পরের দিন বিয়ে হয়ে গেল, বর পক্ষ বউ নিয়ে চলে গেল। রাতে খালাদের ঘর মেহমানে ভরা, গল্প গুজব করতে করতে রাতের বারটা বেজে গেল, কে কোথায় শুবে তার কোন ইয়ত্তা নেই, খালাদের ছোত্ত ঘরে অনেকেই শুতে পারেনি, শুতে না পারা তালিকায় নাহিদাও আছে। আজমলের মা নহিদাকে বলল, তুই আমাদের ঘরে কনার সাথে শুবি আস। কনা আজমলের ছোট বোন, নাহিদা আজমলের মার সাথে তাদের ঘরে রাত যাপনের উদ্দেশ্যে চলে গেল।
নাহিদা ঘরে এসে দেখতে পায় ইতি মধ্যে আজমলেদের ঘর পুর্ন হয়ে গেছে। বারান্দার একপাশে একটা খাট এখনো খালি, হয়ত অই পাশে আজমল শুয়েছে বিধায় কোন মেয়ে লোক খালি খটটিতে শুয়নি।খাটটিতে আজমলের ভাই শুয়, আজ হয়ত সে ভিড় দেখে দোকানে চলে গেছে। আজমলের মায়ের দিকে লক্ষ্য করে নাহিদা বলল, আন্টি এখানে কে শুবে, আন্টি জবাব দিল এখানে আজ কেউ শুবেনা, তোর ভাই আবছার শুয়, মেহমান দেখে তাকে বলেছিলাম দোকানে চলে যেতে, সে দোকানে চলে গেছে, আজমলকেও বলেছিলাম কিন্তু সে যায়নি, প্রতিদিন সে দোকানে থাকে আজ তার কি হল কি জানি, মোটেও যেতে চাইলনা। আসুবিধা কিছু নেই তোরা শুয়ে পর। আজমল এখন গভীর ঘুমে। তুমি কোথায় শুবে? নাহিদা বলল। আমি তোর খালার সাথে শুব সে অনুরোধ করেছে তার সাথে শুতে।
নাহিদা শুয়ে পরে, কথা আর বাড়ালনা। শুয়ার অল্পক্ষন পরে সে ঘুমিয়ে পরল।
গভীর রাত পাছায় কোন এক হাতের আদরে নাহিদার ঘুম ভেংগে যায়, এক্তা হাত তার তানপুরার মত পাছাতার উপর
এদিক ওদিক ঘুরছে, মাঝে মাঝে মাংশল পাছাতাকে টিপছে, নাহিদার ঘুম ভেংগে গেলেও বুঝতে চেষ্টা করছে কার হাত হতে পারে, না ভিতরেত কোন পুরুষ লোক শুয়নি। তাহলে কে? বারান্দার ওই প্রান্তে এক মাত্র আজমলই শুয়েছিল, তাহলে নাহিদা শুয়ার আগে আজমল জেগে ছিল? হয়ত। নহিদা কি করবে বুঝতে পারছিল না। বাধা দিলে ধস্তাধস্তিতে ভিতরের লোকগুলো জেনে যাবে, তাতে আজমলের অপমানের চেয়ে নিজের অপমান বেশি হবে। নাহিদা নিশ্চিত হল আজমলই, গত রাতে ভালবাসার কথা বলে তার দুধ টিপে স্বামী হিসেবে মৌখিক স্বীকৃতি নিয়েছে। আজ রাতে সে দাবীতে পুর্ন স্বামীত্ব ফলাতে চাচ্ছে। নাহিদা চুপ হয়ে শুয়ে থাকে, আজমল তার পাছা টিপতে টিপতে উরুর দিকে নামতে লাগল, একেবারে পায়ের আংগুলিতে পৌছল, আংগুল গুলিকে মুখে নিয়ে চুমু দিতে লাগল। তারপর জিবচাটা দিয়ে চোষতে লাগল। নাহিদার জীবনে প্রথম পুরুষ, পুরুষের হাতের ছোয়ায় নাহিদার কাতুকুতু ও সুড়সুড়ি লাগাতে পাকে একটু উপরের দিকে টান দিল, আজমল বুঝল এটা নাহিদার ঘুমের ঘোরে নড়াচড়া মাত্র। আজমল আবার পা থেকে উপরের দিকে টিপতে টিপতে উঠে আস্তে লাগল, নাহিদা আজমলের এই টিপুনিতে যতটুকু সুড়সুড়ি পাচ্ছে তার চেয়ে ভয় পাচ্ছে বেশী। তার সারা দেহে পৌষের কম্পন শুরু হয়েছে। আজমলের হাত ধীরে ধীরে নাহিদার তল পেটে স্থান করে নিল, সেলোয়ারের উপর দিয়ে তল পেটের উপর হাতকে ঘষতে লাগল। নাহিদা টের পেল আজমল তাকে একটু ঠেলে দিয়ে পিঠ ঘেষে খাটের উপরে বসেছে, কাত হয়ে শুয়ে থাকা নাহিদার বুকের দিকে আজমলের
হাত এগিয়ে আসছে। আজমলের হাতের আংগুল্ গুলো যেন কদম ফেলে পেটের উপর হেটে দুধের উপর স্থির হল, নাহিদার স্পঞ্জের মত মাঝারী দুধগুলোকে এবার আজমল হালকা ভাবে চিপতে লাগল। নাহিদার একটু একটু আরাম লাগছে, যৌনতার সম্মোহনি শক্তি তাকে আকড়ে ধরেছে, মনের ভিতর লাখো ভয় কাজ করলেও কিছুতেই আজমলল্কে বাধা দিতে পারছেনা। তীব্র যৌণ বাসনায় আজমলকে জড়িয়ে ধরে সবকিছু সঁপে দিতে মন চাইছে, কিন্তু লজ্জা আর ভয় তাকে এগুতে দিচ্ছে না। সে শুধু নিশব্ধে আজমলের আদর উপভোগ করে যাচ্ছে। নাহিদার কোন সাড়া না পেয়ে আজমল একটু সাহসী হয়ে দুধকে চিপে ধরে নাহিদাকে চিত করে দিল, নাহিদা নড়ে উঠার সাথে সাথে চৌকিটা ক্যাচের ম্যাচের করে শব্দ করে যেন ভিতরের লোকগুলোকে জাগিয়ে দেয়ার উপক্রম হল। না ভিতরের কামরার কারো কোন শব্ধ নেই, নাহিদা কিছুটা নির্ভয়ে আজমলের ইচ্ছে অনুযায়ী চিত হয়ে গেল। আজমলকে আর থামায় কে? নাহিদার দুগালে আজমল চুমুতে চুমুতে ভরিয়ে দিতে শুরু করল। দুঠোঠকে মুখে নিয়ে চোষতে লাগল, আর দুহাতে নাহিদার দু দুধকে কচলাতে লাগল। দু আংগুলের চিপায় দুধের নিপলকে ঘুরাতে লাগল। নাহিদা চরম উত্তেজনা বোধ করতে লাগল, উত্তেজনায় নাহিদার যৌনিদ্বারে কিট কিট করতে শুর করেছে। দেহের সমস্ত পশমগুলো খাড়া হয়ে গেছে,এক ধরনের অনুভুতিতে সারা শরীর কিড়মিড় করছে। আজমল আরো এগুতে চেষ্টা করে, কামিচের নিচের অংশ উপরে তুলে দিয়ে পেট উদোম করে দেয়, বিবস্ত্র পেটে আজমল একটা চুমু দিতেই নাহিদার সমস্ত দেহ শিরশির করে উঠে। নাহিদা সুড়সুড়িতে পেটটাকে একটু সংকোচিতে করে নেয়। নাহিদার সংকোচন দেখে আজমল বুঝে ফেলে নাহিদা
জেগে আছে। এবং এতক্ষন যা কিছু করেছে ,যা কিছু ঘটেছে নাহিদার সম্মতিতেই ঘটেছে। আজমল আর দেরি করতে নারাজ, নাহিদার পুরো কামিচাটা কে উপরের দিকে তুলে খুলে ফেলতে চাইল, নাহিদার ভাল লাগলেও চুড়ান্ত যৌন কর্মে ইচ্ছুক নয়, আর সুযোগ দিতে নারাজ। তাই নাহিদা ধরমর করে উঠে বসে, ফিস ফিস করে আজমলকে গুঢ় অন্ধকারে হাতের ইশারায় চলে যেতে বলল, কিন্তু আজমল নাছোর মানুষ, সেও হাতের ইশারায় জানিয়ে দিল, সে যাবেনা। নাহিদা আবার ইশার*্য জানাল ভিতরের কামরার মানুষ গুলো জেনে গেলে বদনাম হয়ে আবে। আজমল নাহিদার কথায় কয়েক সেকেন্ড ভাবল, নিজ হাতে খুব আস্তে নিশব্ধে দরজাটা খুলল, নাহিদার হাত ধরে টেনে বের করে আবার দরজাটা মুখে মুখে লাগিয়ে আজমলদের গোয়াল ঘরের পাশে খড়ের গাদায় নিয়ে গেল। নাহিদা তখনো না না করে যাচ্ছে, কিন্তু আজমল আজকের সুযোগ হাত ছাড়া একদম নারাজ। নাহিদাকে চেপে ধরে খড়ের গাদায় শুয়ে দিল। কামিচটাকে উপরে দিকে টেনে তুলে মাথা গলিয়ে খুলে ফেলল, নাহিদা না না করলেও কামিচটা খুলতে তেমন বাধা দিলনা। কামিচ খুলে আজমল নাহিদার দুধের উপর ঝাপিয়ে পরল, একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্যটাকে টিপতে লাগল। নাহিদার সম্পুর্ন নতুন অভিজ্ঞতা, নিজের স্তনে একজন পুরুষের মুখের চোষনের ফলে তার সমস্ত দেহটা কেপে উঠল, এক অজানা পুলকে তার দেহমনে যৌনতার বাধভাংগা অদম্য যোয়ার বইতে শুরু করল। নিজের দুহাতে আজমলের মাথাকে প্রচন্ড জোরে দুধের উপর চেপে
ধরে ঘন ঘন নিশ্বাস নিতে থাকল। এই যৌন ক্রিয়ায় এত আরাম এত আনন্দ আজমল তাকে এই খড়ের গাদায় নিয়ে না এলে হয়ত নাহিদা বুঝতেই পারতনা। আজমল এবার চোষন ও মর্দনের জন্য দুধ পরিবর্তন করে নিল। নাহিদা এবার তার এক হাতে মাথা চেপে ধরে অন্য হাতে আজমলের পিঠ জড়িয়ে ধরে আহ ই-হ ই—-স অ–হ করে মৃদু স্বরে শব্ধ করতে লাগল। আর দুরান কে বার বার আজমলের গায়ের উপর তুলে দিতে লাগল। আজমল এবার নাহিদার সেলোয়ারের পিতা খুলে সেলোয়ারটা একটানে নামিয়ে নিল, নাহিদার যৌন রসে ভাজা চপচপ সোনায় একটা আংগুল ঢুকাতে নাহিদা খপ কপরে আজমপ্লের হাত ধরে ফেলল।
আজমল ভাই আমি ব্যাথা পাচ্ছি,
পাবেনা আমি আগে পরিস্কার করে দিচ্ছি, বলেই এক ঠেলায় একটা আংগুল পুরো ঢুকিয়ে দিল।
নাহিদা ব্যথায় ককিয়ে মাগো বলে দাত মুখ খিচে কিছুক্ষন চুপ হয়ে রইল।
এ ফাকে আজমল তার বাড়ায় বেশি করে থুথু মাখিয়ে নিয়ে কিছু থুথু নাহিদার সোনায় মাখায়ে নিল, তারপর নাহিদার সোনায় বাড়ার মুন্ডিটা বসিয়ে নাহিদাকে নিজের বুকের সাথে ভাল করে জড়িয়ে নিল। তারপর দিল এক ঠেলা, পস করে বাড়ার কিছু অংশ নাহিদার সোনায় ঢুকে গেল, নাহিদা আহ করে ছোট্ট একটা আর্তনাদ করে দুরানকে দুদিকে আরো একটু ফাক করে দিল আর আজমলের পিঠকে জড়িয়ে ধরল। আজমল এবার একটা দুধ মুখে চোষতে চোষতে অন্যটা টিপ্তে টিপ্তে আরেকটা ধাক্কা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল। এবার ব্যাথায় নয় আরামে চোখ বুঝে নাহিদা আজমলকে জড়িয়ে ধরে দুপাকে উপরের দিকে তুলে দিয়ে নিচ থেকে একটা তল্টহাপ দিয়ে আজমল্কে ঠাপানোর জন্য ইশারা দিল। আজমলের নাহিদার ইশারা পেয়ে এবার উপর্যুপরি ঠাপানো শুরু করে দিল। খড়ের গাদা স্প্রীং এর মত ক্যাচ ক্যাচ শব্ধে তাদের ঠাপ্নোর তালে তালে চোদন কাব্য গাইতে লাগল। প্রায় বিশ মিনিট পর নাহিদা অসাড় হয়ে গেল, আজমল ও আর কয়ে সেকেন্ড পর নাহিদার সোনায় বীর্য ঢেলে উঠে গেল। সবার অজ্ঞাতে তারা স্ব স্ব স্থানে ফিরে গেল।সেদিনের সে স্মৃতি নাহিদা আজো ভুলেনি, নাহিদার মাকে আজমলের মা কথাও দিয়েছিল, নাহিদাকে আজমলের বউ করে তার ঘরে আনবে, কিন্তু সে সুখ সইলনা। একটা ঘাত ট্রাক ব্রেক ফেল করে আজমলের দোকানে ঢুকে পরে, আর আজমল তাতে নিহত হয়। নাহিদার স্বপ্ন ভেংগে খান খান হয়ে যায়। নাহিদা একটা দীর্ঘশ্বাস ফেলে।
সেই দুর্ঘটনার পর নাহিদাকে অনেকে অপয়া ভেবেছে। তারপর আর কোন প্রস্তাব আসা বন্ধ হয়ে যায়।
কামাল পাশের গ্রামের ছেলে। নিঃস্ব পরিবারের ছেলে। দুই ভাই একভাই পাহাড়ে কাট কেটে জিবীকা চালায়। আর কামাল অনেক কষ্ট করে কোন প্রকারে উচ্চ মাধ্যমিক পাশ করে। ছাত্র হিসেবে ভাল না থাকায় কোন ক্লাশে ভাল রেজাল্ট করতে পারেনি। অনেক জায়গায় পরীক্ষা দিয়ে ব্যর্থ হয়েছে। শেষ পর্যন্ত একটা রেজিষ্টার্ড প্রাথমিক বিদ্যালয়ে অনেক লবিং এর মাধ্যমে চাকরী পায়। কোন মতে দিন যাপন করে।
অত্যন্ত লাজুক স্বভাবের ছেলে কামাল। যেমন কালো তেমন বিশ্র চেহারা। কোন মেয়ের সাথে প্রেম করাত দুরের কথা কথা বলতেও সাহস পেতনা। রাস্তায় চলার সময় বিপরীত দিক হতে মেয়ে আসতে দেখলে কাপড় পেচিয়ে তার হাটা বন্ধ হয়ে যায়। বিশেষ করে খুব সুন্দরী মেয়ে দেখলে একেবারে পেচিয়ে রাস্তার বাইরে পরে যাওয়ার উপক্রম হয়। রাতে ঐ সমস্ত মেয়েদের কল্পনা করে হস্ত মৈথুন করে যা তৃপ্তি পায়। প্রতি রাতেই হাত মারে। ইদানিং সে খুব দুর্বল হয়ে গেছে। চোখগুলো কোটরাগত হয়ে গেছে। কোমরটা সরু হয়ে গেছে। মাঝে অসুস্থ হয়ে যায়। ডাক্তারের সরনাপন্ন হলে বিয়ের পরামর্শ দেয়। বিগত তিন বছর ধরে মেয়ে দেখেছে কিন্তু কোন মেয়ে তাকে দেখে পছন্দ করে না। শেষ পর্যন্ত বিয়ের আশা বাদ দিয়ে এখন মাষ্টারী নিয়ে আছে। তা নিয়ে বাকী জীবন কাটিয়ে দিবে সংকল্পপ করেছে।আজ স্কুল বন্ধ। কামাল গ্রামের দোকানে বসে একটা চা পান করছে। পাশে নাহিদার বড় মামা তার জন্য একটা চায়ের আদেশ দিয়ে কামালক্কক্কে বলল।
কেমন আছ কামাল?
ভাল আছি, আপনি কেমন আছেন?
ভাল, তারপর অমার বিয়ের কি হল, আর জানলাম নাত।
না, পাচ্ছিনা, কোন মেয়েই পছন্দ হচ্ছেনা। আবার যাদের পছন্দ হয় সেগুলি আমাদেরকে পছন্দ করছে না। তাই আপাতত বন্ধ করে দিয়েছি।
এটা একটা কথা হল?
কি করব।
চা পানের পর্ব শেষ করে নাহিদার মামা দুজনের বিল পরিষোধ করে কামালকে নিয়ে বের হল। বাইরে হাটতে হাটতে বলল, আমার ভাগিনি একটা আছে দেখতে পার। তুমি সব চিন খুব দেখার দরকার নেই, তোমাকেও ওরা চেনে, তুমি মতামত জানালে আমি আলাপ করব। কামাল আর ভাবলনা, সেখানে দাঁড়িয়ে তার মতামত হ্যাঁ বোধক জানিয়ে দিল। মামার মাধ্যমে নাহিদার বিয়ে এক সাপ্তাহের মধ্যে অনাড়ম্বর ভাবে হয়ে গেল।
বাসরে নাহিদার কল্পনা ছিল আজমলের সে যৌন স্বাদ বহুদিন পর সে ফিরে পাবে। আর কামালের ভয় ছিল সে নাহিদাকে তৃপ্তি দিতে পারবে কিনা। যথারীতি বাসরে নাহিদা আর কামালের দেখা হল। নাহিদা স্বামীর স্পর্শের জন্য প্রতীক্ষায় আর কামাল নিজের ভয় কাটানোর জন্য একটু সময় নিয়ে সাহস তৈরী করছে। একজন তার পুরনো স্বাদ ফিরে পেতে চায় আর অপরজন তার বিকল্প পুরনো স্বাদের ক্ষতিগ্রস্থতার ভয় এড়িয়ে বাস্তবে ফিরে আসতে চায়। অবশেষে কামালই নাহিদার দেহে
হাত লাগাল। নাহিদার একটা দুধে কামাল চাপ দিতেই নাহিদা কামাপ্লকে জড়িয়ে ধরে স্বামীর আহবানে সাড়া দিল। কামাল নাহিদার বুক থেকে শাড়ি সরিয়ে ব্লাউজ খুলে দুধ গুলোকে উম্মুক্ত করে কিছুক্ষন টিপল,নাহিদা নিজেকে স্বামীর কাজে সোপর্দ করলেও নিজে কিন্তু তেমন প্রতক্রিয়া দেখাচ্ছেনা, পাছে কামাল নহিদাকে পুরোনো মাল বা নির্লজ্জ ভাবতে পারে। কামাল কিছুক্ষন দুধ টিপে নাহিদার শড়ীটা উপরের দিকে তুলে নাহিদার নিম্মাংগটা উদোম করে নিল। নাহিদার সোনায় হাত দিতে কামালের আংগুল নাহিদার যৌন রসে ভিজে গেল। কয়েক বার আংগুল চালায়ে কামাল আর তর সইতে পারলনা, নাহিদার দেহের উপর উঠে কামালের লিংগটা নাহিদার সোনায় ফিট করে একটা চাপ দিয়ে ঢুকিয়ে দিল। নাহিদা নিজেকে সতী স্বাধবী দেখানোর জন্য অভিনয় করে ব্যাথা পাওয়ার ভংগিতে আহ করে উঠল। কামাল নাহিদার ব্যাথার শব্ধতে এক্টা ইনটেক্ট বউ পাওয়ার খুশিতে গদগদ হয়ে গেল। কিন্তু কয়েকটা ঠাপ দিতেই দরদর করে মাল বেরিয়ে গেল। নাহিদা নিরাস ব্যর্থ মনোরথ হয়ে চাপা কান্না লুকিয়ে স্বামীর সাথে প্রবল তৃপ্তির অভিনয় করে ঘুমিয়ে গেল। কামাল কোনদিনই নাহিদাকে সামান্য মাত্র সুখ দিতে পারেনি। দু বছর অতিক্রান্ত হলেও বীর্য স্বল্পতার কারনে নাহিদার গর্ভে কামাল একটা বাচ্চাও জম্ম দিতে পারেনি।
নাহিদার বাপের বাড়ী ও শশুর বাড়ী খুব কাছাকাছি হওয়াতে নাহিদা দিনের বেশীর ভাগ সময় বাপের বাড়ীতে কাটায়। একদিন দুপুরের পর নাহিদা বাপের বাড়ীতে প্রবেশ করের সময় নাহিদা কাচারীর পানে লক্ষ্য করে থমকে যায়। তার বড় খালার ছেলে ফিরোজ কাচারীতে দিবা নিদ্রায় মগ্ন। তার অজান্তে তার বাড়া শক্ত হয়ে লুংগির নিচে সামিয়ানা তৈরি করে
দাঁড়িয়ে আছে। নাহিদা মন্ত্র মুগ্ধের মত অনেক্ষন দাঁড়িয়ে দেখতে লাগল, চোখের ধারনায় বাড়াটার একটা মাপ নিতেও চেষ্টা করল। বিরাট আকারের বাড়া, হেংলা পাতলা শরীরে এত বড় বাড়া ভাবতেই অবাক হয়ে যায় নাহিদা। অতৃপ্ত নাহিদার মন ফিরোজের বাড়ার স্বাদ নেয়ার জন্য ব্যকুল হয়ে উঠল। কিন্তু কিভাবে? এক সেকেন্ডে এত সহজে কি এ সম্পর্ক হয়? নাহিদা নারী, নারীরা যেচে কাউকে ধরে দিলে পুরুষরা ফেরাতে পারেনা, কারন পুরুষরা সহজে কোন নারীকে কিছুক্ষন ভোগ করতে পারলেই খুশি। নাহিদা আশ্বস্ত হয়। ঘরে গিয়ে দেখে নেয় কে কি অবস্থায় আছে। বাবা ভাই কেউ নেই, এ সময়ে কোন্দিনই তারা থাকেনা। মা এবং বোনেরা তাদের পুরানো অভ্যাস মত দিবা নিদ্রায় মশগুল, নাহিদারও অভ্যাস ছিল, কিন্তু ইদানিং তার দিনে বা রাত্রে কোন সময় ভাল ঘুম হয়না। সবাইকে এক পলক দেখে নাহিদা কাচারীতে ফিরে এল। খুব আস্তে কাচারীর দরজা খুলে ঢক্তেই নাহিদা আগের চেয়ে বেশী অবাক হয়ে যায়। ফিরোজের কাপড় বুকের উপর উঠে রয়েছে, বাড়াটা তেমন ভাবে খাড়া হয়ে আছে। চোখের ধারনার চেয়ে অনেক বড় মনে হল। কুচকুচে কালো বর্নের গোড়াটা মোটা হয়ে ডগার দিকে ক্রমশ চিকন হয়ে গেছে। গোড়াটা ছয় ইঞ্চি এবং ডগাটা পাঁচ ইঞ্চির মত হবে। লম্বায় আট সাত হতে আট ইঞ্চির কম হবেনা। নাহিদা এক দৃষ্টিতে বাড়াটার দিকে তাকিয়ে আছে, তার সমস্ত দেহ থরথর করে কাপছে, পাগুলো যেন স্থান চ্যুত হয়ে যাচ্ছে। ভয়ে ভয়ে কম্পমান অবস্থায় নাহিদা ফিরোজের কোমর ঘেষে বসে গেল। বারায় হাত ছোয়াবে কিনা ভাবল, না ছোয়াল না। আবার উঠে কাচারীর দরজা জানালা সব বন্ধ করে নিজের দেহ থেকে সব কাপড় খুলে পাশে রাখল। নাহিদার ধারনা
ফিরোজ জেগে গেলে যাতে নাহিদা নিজের লজ্জা এড়াতে পালাতে মন চাইলেও পালাতে না পারে। আর এতে ফিরোজ ও কিছু সুবিধা পাবে। বিবস্ত্র হয়ে আবার কোমর ঘেষে বসে ফিরোজের বাড়ায় হাত লাগাল। কি শক্ত আর মোটা! নাহিদা কয়েকবার বাড়াটাকে মলল। মুঠোকরে ধরে উপর নিচ খেচল, না ফিড়জের কোন সাড়া ফেলনা। নাহিদা শভ কামে দেরি করতে নারাজ, সে বাড়ার মুন্ডিটা মুখে নিতে চোষতে শুরু করল, ফিরোজের খুব সুড়সুড়ি লাগছে সে ধটা টান তান করে রেখেছে। নাহিদা ফিরোজের টান টান শরির দেখে বুঝল ফিরোজ জেগে ঘুমানোর ভান করছে, সে চোষার তীব্রতা বাড়িয়ে দিল, ফিরোজ আর যায় কই। চরম উত্তেজনা কন্ট্রোল করতে না পেরে ধরমর করে উঠে নাহিদাকে জড়িয়ে ধরে ডান হাতে একটা দুধকে খাব্লে ধরে অন্য দুধটা চোষতে শুরু করে দেয়। নাহিদা এটাই চেয়েছিল, এখাতে ফিরোজের মাথাকে দুধে চেপে ধরে অন্য হাতে ফিরোজের বাড়াকে খেচতে থাকে। দুজনেই চরম উত্তেজিত। অতৃপ্ত নাহিদার আর তর সইসেনা, ফিরোজকে বলে তাড়াতারী শুরু কর, বোনেরা কেউ জেগে যাবে। ফিরোজ নাহিদাকে খাটের কারায় চিত করে শুয়ে দেয়, বাড়াটা নাহিদার সোনায় ফিট করে একটা ধাক্কা দিয়ে ফকাস করে নাহিদার সোনায় পুরোটা ঢুকিয়ে দেয়। নাহিদা আরামে আহ আহা অহ করে শব্ধ করে চোখ বুঝে ফিরোজকে জড়িয়ে ধরে নিজের বুকে টেনে নেয়। একেবারে নিজের দুধের সাথে ফিরোজের বুক কে চাপটে ধরে। ফিরোজের গালে গালে কয়েকটা চুমু একে দেয়। ফিরোজ নাহিদার একটা দুধ হাতে মলে মলে অন্যটা চোষতে চোষতে কোমরকে উপর নিচ করে থাপাতে থাকে। ফিরোজের থাপ খ্যে নাহিদার আজমলের কথা মনে পরে। জীবনের প্রথম ঠাপ খেয়েছিল আজমলের কাছে। মানুষ তার জীবনের কোন প্রথম কখনো ভুলেনা। সে লাভার হউক, স্বামী হউক বা অন্য কোন স্মৃতি। ফিরোজের চরম ঠাপ নাহিদাকে আজমলের স্মৃতিতে নিয়ে যায় কিছুক্ষন। কামালের কথা ভাবে, দু বছরে তার সোনাটা কামালের হাতে শুকনো নদীর মতে হয়ে গেছে। ভাবনার ফাকে ফিরোজের ঠাপ গুলোকে ও দারুন উপভোগ করছে। পাছাতা খাটের কারায় হওয়ায় ফিরোজ এমন ঠাপানি ঠাপাচ্ছে, যেন বাড়া দিয়ে ঠেলে নাড়ভুড়ি মুখ দিয়ে বের করে দেবে। মুন্ডিতা ভাগাংকুরে এত জোরে আগাত করছে যে ভগাংকুর চিড়ে যাবে। নাহিদা আর পারেনা, দুপাকে উপরে তুলে ফিরোজের কোমরে আকড়ে ধরে, দুহাতে ফিরোজের পিঠকে চেপে ধরে শরীরটা বাকা হয়ে যায়, মেরুদন্ডটা এক্তা মোচড় দেয়, সমস্ত দেহটা এক্তা ঝাকুনি দিয়ে ফরফর করে যৌণ রস ছেড়ে দেয়। ফিরোজও আর দেরি করেনা আর কয়েকটা ঠাপ দিয়ে আহ আহ অহ করে নিশব্ধ চিতকার করে বাড়া কাপিয়ে চিড়িত চিড়িত করে নাহিদার সোনার ভিতর বীর্য ছেড়ে দেয়। নাহিদার মরা নদী যেন বর্ষার বারিধারায় সিক্ত হয়ে গেল। তারাতারি দুজনে স্বাভাবিক হয়ে নিল। নাহিদা অনুরোধ করল সুযোগ পেলেই যেন ফিরোজ তাদের বাড়ি আসে এবং নাহিদাকে খবর দেয়। এভাবে তাদের মিলনের মাধ্যমে নাহিদার পরের তিন বছরে দুইটা মেয়ে সন্তানের জননী হয়। নাহিদা ও কালো, কামাল ও কালো, কিন্তু মেয়ে দুটি ফর্সা অনেকেই কানাঘুষা করতে করে। যদিও এই কানাঘুষার কোন যৌক্তিক কারন নেই, তবুও কামালের সেতা সহ্য হলনা, একদিন ঘুমের টেবলেট খেয়ে কামাল আত্বহত্যা করে। মানুষের কানাঘুষার ফলে ফিরোজ ও আর আসেনা, নাহিদার উত্তাল ভরা নদী আবার শুকিয়ে যায়। বিধবা হোওয়ার জীবিকা নির্বাহের পথও বন্ধ হয়ে যায়। প্রায় তিন বছর পর নাহিদার বড় মামা ঘুষ প্রদানের মাধ্যমে তহসিল অফিসের পিয়ন পদে একটা চাকরী যোগাড় করে দিল। মেয়ে দুটি নিয়ে এখন নাহিদা বেশ সুখী। হঠাত জানালার পাশ দিয়ে একটা গরু দৌড় দেয়াতে নাহিদার কল্পনা ভেংগে যায়। ঘড়ি দেখে বেলা দশটা, অফিসে যাওয়ার জন্য তৈরী হয়ে কর্মস্থলে যাত্রা করল।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম। দোর্দন্ড অফিসারদের একজন। স্কালে ঘুম হতে উঠে হঠাত মনে এল একটা থসিল সারপ্রাজ ভিজিট করবে। মনে ভাবে কোন অফিস্টাতে যাওয়া যায়। শহরে নাকি শহরের বাইরে। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিল শহরের বাইরে যাবে। গাড়ী নিয়ে যাত্রা করল, মাত্র এক ঘন্টায় নির্দিষ্ট অফিসে পৌছে গেল।
তখন সকাল পৌনে দশটা মাত্র। তহসিলদার সাহেব্ব অফিস্র সামনে এ ডি সির গাড়ী দেখে হন্তদন্ত হয়ে ছোটে এল, এ ডি সি (রেভিনিউ) জাফর আলম কে এগিয়ে নিয়ে তার চেয়ারে অত্যন্ত সম্মানের সাথে বসাল। চেয়ারে বসেই এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব প্রথমে হাজিরা খাত চাইল। তহসিলদার জানে যে হাজিরা খাতা দেখলে নাহিদা ধরা খেয়ে যাবে। কিন্তু উর্ধতন অফিসারে নির্দেশ হাজিরা খাতা দিতেই হবে। হাজিরা খাতা নিয়ে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর সামনে রাখল। হাজিরা খাতা দেখে সবার নাম এর সাথে চেহারাটাও দেখে নিল, কিন্তু নাহিদা নামের সেই পিয়নটাকে না দেখে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম জানতে চাইল সে কোথায়। তহসিলদার সাহেব জবাব দিল নাহিদা আজ খুব অসুস্থ সে আসবেনা বলে টেলিফোনে আমাকে জানিয়েছে। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব তেমন কিছু বলল না।
সাড়ে দশটা বাজে, একটা মহিলা তহসিল অফিসে প্রবেশ করল, তাকে আসতে দেখে তহসিলদার এবং অন্যান্য সকলে দাতে জিব কামড় দিল। মিথ্যা বলার অপরাধে কিনা শস্তি পেতে হয়। তহসিলদার রিতিমত ঘেমে গেল। মহিলাটি এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেবের গা ঘেষে ভিতরে প্রবেশ করতেই এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব বলল, কি ব্যাপার আপনি ভিতরে এলেন কেন? খাজনা দেবেন ত সামনের চেয়ারে বসুন। মহিলাটি নির্দ্বিধায় জবাব দিল, স্যার আমি নাহিদা, এ
অফিসের একজন কর্মচারী। বলার সাথে সাথে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম রাগে ফুসে উঠল, একবার তহসিলদারের দিকে তাকাল আবার নাহিদার দিকে। এই আপনার আসার সময় হল? রাজরানীর মত অফিস করছেন। নাহিদা আমতা আমতা করে জবাব দিল, স্যার আজ একটু দেরী হয়ে গেছে। আর কোনদিন হবেনা। সকালে তহসিলদারের কাছে টেলিফোন করেছেন, এ ডি সি (রেভিনিউ) জাফর আলম জানতে চাইল। নাহিদা সাবলীল ভাবে উত্তর দিল না স্যার। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম তহসিলদারের দিকে তাকিয়ে বলল আপনি আমার সাথে মিথ্যা বললেন কেন? তহসিলদার লা জবাব।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব টেলিফোনটা হাতে নিয়ে কাকে যেন কল করল, ওই প্রান্তে রিসিভ করলে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব বলতে লাগল, আর ডি সি সাহেব আজকে বদলীর যে ফাইল টা রেডি করছ তাতে আরো দুজনের নাম লেখে নাও, তাদের দুজনকে সন্ধীপ পোষ্টিং করে দাও।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বদলীর অফিস গুলোর নাম আরডিসি কে বলে দিল। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব এই রেজিষ্টার সেই রেজিষ্টার দেখে প্রায় দেড় ঘন্টা পর অফিস ত্যাগ করল।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব চলে গেলে তহসিলদার সাহেব নাহিদাকে বকাবকি শুরু করল, দশটা পর্যন্ত আসনাই যখন আজকে আর না আসতে। আমিতবলেই দিয়েছিলাম তুমি আমার কাছে ছুটি নিয়েছ,ছুটির কথা শুনে এ ডি সি (রেভিনিউ) স্যার কিছুই বলেনি। যদি না আসতে তুমিও বাচতে আমিও বাচতাম। এসেইত বিপদে ফেলে দিলে। এখন তোমার ঠেলা তুমি সামলও , আমি আমারটা সামলাতে পারব।
নাহিদা তহসিলদারের কথা শুনে কেদে ফেলল, বকাবকির কারনে নয়, সন্ধীপ বদলীর সম্ভবনার কারনে। ভীষন দুশ্চিন্তা তাকে আকড়ে ধরল। সারাদিন কারো সাথে কোন কথা বললনা। কিভাবে যাবে সন্ধীপ, কোথায় থাকবে, একেত মহিলা মানুষ, তাছাড়া মেয়ে দুটিকে কোথায় রেখে যাবে? নাহিদা কিংকর্তব্যবিমুঢ় হয়ে গেল।
বাসায় গিয়ে মেয়ে দুটিকে জড়িয়ে ধরে কেদে ফেলল, মেয়েরা কিছুই বুঝতে পারলনা। নাহিদার মা জানতে চাইল, কি হয়েছে। নাহিদা সব খুলে বললে মাও ভীষন চিন্তায় পরে গেল। তবুও মা আশ্বাস দিয়ে বলল, বদলীটা ঠেকাতে পারিস কিনা চেষ্টা করে দেখ, না পারলেত যেতেই হবে, চাকরোত করতেই হবে। তোর মামাকে বলে দেখিস সে কিছু করতে পারে কিনা।
মামা নাহিদার কথা শুনে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর সাথে যোগাযোগ করল, কিন্তু এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব্ তার সিন্ধান্তে অটল। মামা ব্যর্থ মনোরথ হয়ে নাহিদাকে তার ব্যর্থতার কথা জানিয়ে দিলে নাহিদা আবার চরম কান্নায় ভেংগে পরল। মামা শেষ পর্যন্ত তহসিলদারের মাধ্যমে কিছু করার পরামর্শ দিল।
নাহিদা পরের দিন অফিসে এসে তহসিলদারের সরানাপন্ন হল, এবং মামার ব্যর্থতা জানাল। তহসিলদার সাহেব জানালেন আমি গতকাল সন্ধ্যায় স্যারের সাথে দেখা করেছি, এবং বিশ হাজার টাকা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব হাতে হাতে পে করেছি, আমার ট্রন্সফার হবেনা, তুমিও দেখা করে কিছু করতে পার কিনা দেখ।
আমি কিভাবে দেখা করব, তা ছাড়া এত বড় অফিসারের সাথে দেখা করতে আমার ভয় করে।
তোমার ভয় করেলে আগামী কাল অফিস শেষে আমার সাথে যেতে পার।
নাহিদা পরেরদিন অফিস শেষে তহসিলদারের সাথে যাওয়ার সম্মতি জানাল।
নাহিদা যখন এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর অফিসে পৌছল তখন বিকেল সাড়ে পাচটা, এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব যথারীতি অফিসে একটা ফাইলের উপর গভীর মনোযোগের সাথে চোখ দৌড়াচ্ছে। সামনে একটা লোক বসা, সম্ভবত ফাইল্টা ঐ লোক্টারই। লোক্টা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব কে একটা পেকেট দিলে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব খুশিতে গদগদ হয়ে লোক্টাকে একটা ধন্যবাদ জানাল, আর বলল, চলে যান আপনার ফাইল কালকেই চলে যাবে।
চতুর্দিকে আধার হয়ে এসেছে, বিকেলের সন্ধ্যাটা রাতে পরিনত হয়েছে, নাহিদার বুক দুরুদুরু কাপছে, কতক্ষনে সে স্যারের সাথে দেখা করে বাড়ি যাবে। এখনো সে দেখা করতে পারেনি। লোক্টা চলে যেতেই তহসিলদার ভিতরে ঢুকল,এক্টা সালাম দিয়ে বলল, স্যার আমার অফিসের পিয়ন নাহিদা এসেছে আপনার সাথে দেখা করতে, যদি দয়া করে দেখা করার একটু অনুমতি দেন।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম রাগত স্বরে বলল কোন দরকার নেই, সন্ধীপ যাওয়ার প্রস্তুতি নিতে বলেন। নাহিদা বাইরে থেকে সব শুনছিল, তার বুক ভেংগে কান্না আসার অবস্থা। তহসিলদার আবারো একবার অনুরোধ করতে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব কি যেন ভাবল, তারপর বলল, এক কাজ করেন আমার বাসায় এখন কেউ নেই, তারা সবাই দেশের বাড়ীতে আজ সকালে, আপনি আমার বাসার সামনে গিয়ে অপেক্ষা করেন আমি আসলে বিস্তারিত সব বাসায় বসে আলাপ করব। নাহিদাকে বিদায় দেব স্যার? ওকে বিদায় দিলে কার বিষয়ে আলাপ হবে? আপনার বিষয়ে আলাপ শেষ হয়ে গেছে, তাইনা? জি স্যার, তহসিলদার বলল। বিরাট অফিসার তহসিলদার আর কথা বাড়াল না। যেই আদেশ সেই কাজ। বাসার সামনে নাহিদাকে নিয়ে অপেক্ষা করার জন্য চলে গেল।
তাদের অপেক্ষা যেন শেষ হয়না। দুজনেই বিরক্ত। নাহিদা বিরক্ত মাখা কন্ঠে বল, চলেন চলে যায়, রাত বেশী হয়ে গেছে, আমি যদি বাড়ী যেতে না পারি থাকব কোথায়? চলেন ফিরে যায়। কপালে যা আছে তা হবে। কিন্তু তহসিলদার সাহেব স্যারকে কথা দিয়েছে, কথা ভংগের আবার কি শাস্তি হতে পারে তা ভেবে গেলনা। নাহিদার স্বার্থের চেয়ে তার স্বার্থ বেশী। নাহিদাকেত হাতে কলমে পাবেনা, কিন্তু তাকেত সব সময় পাবে। শুধু নাহিদার দিকে লক্ষ্য করে বলল মাদার চোদের অফিসার একটা মহিলা নিয়ে এসেছি দেখেও তার মন ঘামলনা। যাক ঘাবড়াস না, রাত হলে স্যারে বাসায় থেকে যাস।
নাহিদা সত্যি ঘাবড়িয়ে গেল, বলল, আপনার বাসায় থাকা যাবেনা।
আরে আমিত ব্যাচেলর কামরা ভাড়া নিয়ে থাকি, সেখানে থাকবি কিভাবে? অন্যরা কি বলবে।
কথা বলতে বলতে সাড়ে নয়টা বেজে গেল, এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব গাড়ী হাকিয়ে বাসার সামনে আসল। তহসিলদার সাহেব দৌড়ে গিয়ে বলল, স্যার আমরা এখনো আপনার অপেক্ষায় আছি। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল, আরে করেছেন কি? এখনো আছেন? আমারত মনেই ছিলনা।
মহিলাটি এখনো আছে? জি স্যার আচ্ছে, তহসিলদার বলল। এক কাজ করেন তাকে আপনার বাসায় নিয়ে রাখেন, কাল সকালে দেখা করেন।এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল। তহসিলদার জবাবে আমতা আমতা করে বলল, স্যার আমিত ব্যাচেলার থাকি যদি দয়া করে ওকে আপনার বাসায় রাখেন।এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল, না না এটা সম্ভব নয়।
তাহলে সে কোথায় যাবে? কার বাসায় থাকবে?
বাড়ী যেতে পারবেনা সে?
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম নাহিদাকে ডেকে বলল, এই আপনি বাড়ী যেতে পারবেন? নাহিদার সাফ জবাব পারবনা স্যার।
খেয়েছেন কিছু? এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব জানতে চাইল। না খায়নি তারা উত্তর দিল।
তাহলে খেয়ে আসেন, আর কি করা আমার বাসায় থেকে যান।
অগত্যা নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর বাসায় থেকে গেল।
তহসিলদার নাহিদাকে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর বাসায় রেখে বিদায় নিয়ে চএল গেল।
রাত প্রায় এগারটা,নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর গেষ্ট রুমে বিছান পেতে শুয়ে আছে, একটা নতুন জায়গায়, নতুন পরিবেশে, তার সর্বোচ্চ অফিসারের বাসায় কিছুতেই ঘুমাতে পারছিলনা। তাছাড়া ব্দলীর চিন্তাটা তাকে কুরে কুরে খাচ্ছে। শুধু এপাশ ওপাশ করছে। এদিকে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর ঘুমও আসছিল না, হাতের কাছে একটা মাগনা নারী দেহ ইচ্ছে করলে সে ভোগ করতে পারে। তাকে হঠাত ভোগের নেশা পেয়ে বসল। কিন্তু কিভাবে শুরু করা যায়। তার মাথায় একটা বুদ্ধি আসল।
আস্তে আস্তে নাহিদার বিছানার দিকে এগুলো, ঘরের আলো জালাতে নাহিদা নিশব্ধে ঘুমের ভানে পরে থাকল। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম ডাকল, নাহিদা, নাহিদা।নাহিদা তড়িঘড়ি করে উঠে বলল, স্যার স্যার, কিছু বলবেন?
ঘুমাচ্ছিলে ?
না স্যার ঘুম আসছে না।
আমারও ঘুম আসছে না।
স্যার অসুস্থ বোধ করছেন?
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল, হ্যাঁ।
নাহিদা আর কিছু বলল না।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলতে লাগল, অবশ্য আমার মাঝে মাঝে এরকম হয়, তখন আমার স্ত্রী একটা ঔষধ আমার সমস্ত শরীরে মেঝে দেয়, তখন ঘুমটা আমার চলে আসে, স্ত্রীত নেই তুমি পারবে কিনা ভাবছিলাম। আপনি হতে তুমিতে নেমে এল।
কিছু না বুঝেই না ভেবেই নাহিদা জবাব দিল, অবশ্যই পারব স্যার,
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম ঔষধ রুপি একটা ষরিষার তেলের বোতল নাহিদার হাতে দিয়ে বলল, তাহলে আমার রুমে আস।
নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর পিছে পিছে তার রুমে গেল।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম ষ্টান হয়ে তার বিছানায় শুয়ে নির্দেশ দিল, দাও শুরু কর, পা থেকে শুরু করবে, শরীরের প্রতিটি লোমে ঔষধ গুলো পৌছা চাই, লজ্জা করবে না কিন্তু। কেমন ।
নাহিদা মাথা নেড়ে সাই জানাল।
পা থেকে শুরু করবে, পায়ের আংগুলে গুলো টেনে দেবে, তারপর ঔষধ গুলো মালিশ করতে করতে উপরের দিকে চলে আসবে।
নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর পায়ের পাতেতে তেল গুলি মালিশ করতে শুরু করল, একটা একটা করে দুপায়ের আংগুল টানতে লাগল।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম আরামের আতিশয্যে বলে উঠল, আহ খুব আরাম লাগছে নাহিদা,এবার উপরের দিকে মালিশ কর।
নাহিদা একটু তেল হাতে নিয়ে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর ডান পায়ে মালিশ করতে করতে হাটু অবদি উঠে আসল, তারপর আরেকটু তেল বাম পায়ে মালিশ করতে লাগল।না না হচ্ছেনা, একসাথে দুপায়েই মালিশ কর, তাহলে বেশি আরাম হবে, দুপাকে একটু ফাক করে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল তুমি আমার পায়ের ফাকে বস, তারপর দুহাতে তেল নিয়ে মালিশ করতে করতে উপরের দিকে উঠে যাও।
নাহিদা নিরুত্তর থেকে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর নির্দেশ মতে মালিশ শুরু করল।
হাটুর একটু উপ্পরে উঠে নাহিদা যেন থমকে গেল,য়ার দুয়েক ইঞ্চি উপরে উঠলে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর লিংগটা নাহিদার হাতে লেগে যাবে, নাহিদার অবস্থা বুঝে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল, থামলে কেন? সমস্ত লোমে লোমে মালিশ পৌছতে হবে, লজ্জা করলে হবেনা। তোমার হাতের স্পর্শ আমাকে খুব আনন্দ দিচ্ছে।
নাহিদা দেখল ইতিমধ্যে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর লিংগটা তার লুংগির নিচে নড়াচড়া করছে, যেন বস্তা বন্দি একটা কোবরা সাপ। লিংগের নড়াচড়া দেখে নাহিদার যৌবনটাও একটু নড়ে উঠল, দীর্ঘ চার বছরে কোন পুরুষ তার দেহ-যৌবনকে দলিত মথিত করেনি,তার সোনায় কোন বাড়াই ঢুকেনি, প্পায়নি কোন বাড়ার ঠাপ। ফিরোজ দার কাছেও সে এখন অপরিচিত হয়ে গেছে,চার বছরে একবারও সে আসেনি। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর লিংগের দিকে তার চোখ আটকে আছে। নির্বাক হয়ে লিংগটার দিকে তাকিয়ে থমকে গেছে। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর কথায় তার সম্ভিত ফিরে এল।
কি ব্যাপার নাহিদা থেমে থাকলে যে? নাহিদা স্বভাব সুলভ একটা মিষ্টি হাসি দিয়ে আবার হাত চালাতে শুরু করল। নাহিদার সমস্ত শরীরে এক অজানায় শিহরনে কাপ্তে লাগল,বুক্টা ধক ধক করতে লাগল,চার বছরের ঘুমন্ত যৌবন তীব্র বেগে জেগে উঠল। হাতের কোষে আরেকটু তেল নিতেই কিছুটা তেল এ ডি সি (রেভিনিউ) জাফর এর উরুর উপর পরে গেল। এ ডি সি (রেভিনিউ) জাফর লাফিয়ে উঠে বসে গেল, কি করেছ, সব ঔশধ গুলোত ফেলে দিলে। ঠিক আছে যেখানে পরেছে সেকান হতে মালিশ শুরু কর। নাহিদা কোন জবাব বাদিয়ে মালিশ করতে করতে উপরের দিকে উঠে আসতেই তার হাতে এ ডি সি (রেভিনিউ) জাফর এর বাড়াটা স্পর্শ হয়ে গেল, ততক্ষনাত নাহিদার দেহে একটা বিদ্যুতের সক খেলে গেল। মন্ত্রমুগ্ধের মত সমস্ত লাজের মাথা খেয়ে তেল মাখা হাতে এ ডি সি (রেভিনিউ) জাফর এর বাড়াটাকে মলতে শুরু করল। এ ডি সি (রেভিনিউ) জাফর বাধা দিয়ে বলল, না না নাহিদা হচ্ছেনা, আমার স্ত্রী যেভাবে মালিশ করে ঠিক সেভাবে তুমি করছনা, ঐটাতে তেল মালিশের আগে পুরো বাড়াকে থুথু দিয়ে ওয়াস করে নিতে হবে। তবে থুথু হাতে নিবে না। নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর এর কথা বুঝতে পেরেছে। সে ডান হাতে এ ডি সি (রেভিনিউ) জাফর এর বাড়াতা ধরে মুন্ডিটাকে তার মুখে পুরে নিয়ে চোষতে শুরু করে। এ ডি সি (রেভিনিউ) জাফর এর বাড়া আরো বেশী শক্ত হয়ে নাহিদার মুঠিতে লাফাতে লাগল। যেমন মোটা বাড়া তেমনি লম্বা, নাহিদার মুঠির দৈর্ঘ চার ইঞ্চি, বাড়াতা মুঠির বাইরে আরো পাচ ইঞ্চির মত আছে। পুরোটা নাহিদার মুখে ঢুকছেনা,তাই নাহিদা গোড়া হতে আগা পর্যন্ত জিব দিয়ে চেটে চেটে ওয়াস করছে।
এ ডি সি (রেভিনিউ) জাফর ডাকল, নাহিদা।
নাহিদা জবাব দিল, জি স্যার।
তুমিত আমাকে ঔষধ মালিশ করতে গিয়ে একেবারে গরম করে দিয়েছ। এখন ঠান্ডা করবে কিভাবে? শুনি।
স্যার ছোট মুখে বড় কথা সাজেনা, যদি অভয় দেন বলতে পারি।
হ্যাঁ হ্যাঁ বল।
স্যার শুনেছি গরমে গরম কাটে, যদি আপনি আমাকে গরম দিতে পারতেন, তাহলে আপনার গরমটা আমি কাটিয়ে দিতে পারতাম।
তাই নাকি?
জ্জি স্যার।
এ ডি সি (রেভিনিউ) জাফর নাহিদাকে তার কাছে টেনে নিল, নিজের দু রানের উপর বসিয়ে নাহিদার একটা স্তনকে কামিচের উপর দিয়ে মলতে লাগল,
নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর এর পিঠকে ডান হাতে জড়িয়ে ধরে বাম হাতে তার দুরানের ফাকে সোজা হয়ে দাঁড়িয়ে থাকা এ ডি সি (রেভিনিউ) জাফর এর বাড়াকে মালিশ করতে থাকল। কামিচের উপর কিছুক্ষন নাহিদার দুধ চিপে এ ডি সি (রেভিনিউ) জাফর নাহিদার কামিচকে উপরের দিকে টান দিয়ে খুলে বাইরে ফেলে দিল, সাথে সাথে নিম্মাংগের সেলোয়ারটা ও খুলে নিল, একজন সুপ্রীম বস আরেকজন সর্ব নিম্ন মহিলা পিয়ন আদিম পোষাকে একে অপরকে ভোগের জন্য চরম প্রস্তুতি নিচ্ছে। নাহিদার বিশাল আকারের দুধ গুলি এ ডি সি (রেভিনিউ) জাফর এর চোখের সামনে প্রস্ফুটিত হয়ে উঠল। এ ডি সি (রেভিনিউ) জাফর আর দেরি করলনা নাহিদার একটা দুধকে খাপড়ে ধরে অন্যটাকে চপত চপত শব্ধে চোষতে শুরু করল।আহ স্যার কি আরম লাগছে, সুখের আবেশে নাহিদা বলল।
তোমার দুধ গুলো খুব ফাইন!
ম্যাডামের চেয়ে বেশী ফাইন স্যার?
হ্যাঁ ম্যাডামের চেয়ে বেশী ফাইন।
নাহিদা এ ডি সি (রেভিনিউ) জাফর এর মাথাকে নিজের দুধের উপর খুব জোরে চেপে ধরল।
নাহিদা সম্পুর্ন উত্তেজিত, উত্তেজনায় আহ ইহা ইস ওহ ওহো করতে লাগল, সোনা বেয়ে যৌন রস জোয়ারের ঢেউ এর মত বের হয়ে এ ডি সি (রেভিনিউ) জাফর এর উরুকে ভাসিয়ে দিতে লাগল। কাতরাতে কাতরাতে বলল, স্যার আমি আর পারছিনা।
আরেকটু অপেক্ষা কর, তোমার ম্যাডাম এত তারাতড়ী গরম হয়না।
স্যার ম্যাদাম প্রতিদিন করে আমিত সেই চার বছর পর।
এ ডি সি (রেভিনিউ) জাফর নাহিদাকে চিত করে শুয়াল, সোনার ছেদায় একটা আংগুল ঢুকায়ে কয়েক বার ঠাপ দিয়ে দেখল, তারপর উপুর হয়ে সোনার ছেদায় জিব লাগিয়ে চাটতে লাগল। নাহিদা এমনিতে উত্তেজিত, তারপর সোনায় জিব চাটা প্রচন্ড সুড়সুড়িতে আর্তনাদ করে চিতকার করতে শুরু করল, স্যারগো অ স্যার এমন করবেন না, সুড়সুড়িতে মরে যাচ্ছি, আমার কেমন যেন লাগছে স্যার, অ স্যার পারছিনা।
নাহিদার কাতরানী থামাতে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম জিব তুলে নিল, বাড়াটাকে নাহিদার সোনায় ফিট করে একটা চাপ দিল, ফস করে এক্তা শব্ধ করে পুরো বাড়াটা নাহিদার সোনার গভীরে ঢুকে গেল। নাহিদা আবেশে চোখ বুঝে আরমে আ–হ করে উঠল। কয়েকটা উপর্যুপরি ঠাপ মেরে বাড়াটাকে সোনার ভিতর গেথে রেখে নাহিদার বুকের দিকে ঝুকে পরে নাহিদার একটা দুধকে চিপে রেখে অন্যটা চোষে চোশে এ ডি সি (রেভিনিউ) জাফর আলম খতে লাগল।নাহিদা দুপাকে উপরের দিকে এ ডি সি (রেভিনিউ) জাফর আলমের কোমর চেপে ধরল, আর দুহাতে পিঠ জড়িয়ে চোখ বুঝে নিজের স্তন গুলি নিজের সুপ্রীম বস্কে পান করাতে লাগল। নাহিদার সোনা তখন গেথে থাকা বাড়াকে একবার স্নগকোচিত আবার প্রসারিত হয়ে কামড়ে কামড়ে ধরতে লাগল। নাহিদার গাল বেয়ে সুখের অশ্রু গড়াতে লাগল।
নাহিদা তুমি কাদছ কেন? এ ডি সি (রেভিনিউ) জাফর আলম বলল।
কাদছিনা স্যার, এটা সুখের অশ্রুজল।
তাই
নাহিদা আহলাদ করে বলল, স্যারগো অ স্যার একটু ঠাপান না ।
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম তারপর অনবরত ঠাপাতে শুরু করল, একেবারে পুরো বের করে আবার ঢকিয়ে দিতে লাগল। নাহিদা চোখে মুখে অন্ধকার দেখতে লাগল। তার সমস্ত দেহ শিন শিন করে উঠল, মেরুদন্ড বেকে বুকের মাঝে এক ধরনের শুন্যতা অনুভব করতে লাগল, সাথে সাথে চিতকার দিয়ে দরদর করে মাল ছেড়ে দিল। এ ডি সি (রেভিনিউ) জাফর আলম সাহেব আরো কিছুখন ঠাপিয়ে নাহিদাকে বুকের সাথে লাগিয়ে চিপে ধরল, তার বাড়া ততক্ষনে নাহিদার সোনার প্ভিতর রবল ভাবে কেপে উঠেছে। এ ডি সি (রেভিনিউ) জাফর
আলম এর পোদ একবার সংকোচিত এবং প্রসারিত হয়ে থকথকে বীর্য ছেড়ে দিল।
দুজনেই ঠান্ডা হয়ে গেল। প্রশান্তির ঘুমে রাত শেষ ।
সকালে বিদায়ের সময় নাহিদা বলল স্যার আমার বদলীটা যদি দয়া করে বাতিল করেন
এ ডি সি (রেভিনিউ) জাফর আলম হা হা হা হা করে হেসে উঠে বলল, বদলীটা-ত তুমি ঠেকিয়েই দিলে।
নাহিদা আবার একবার এ ডি সি (রেভিনিউ) জাফর আলম কে উপুড় হয়ে কদম বুচি করল, উঠার সময় এ ডি সি (রেভিনিউ) জাফর আলম এর বাড়াটা নাহিদার মাথায় ঠেকল।
নাহিদা একটা কথা বুঝল, এদেশের সকল অফিসারদের কথা ফেরেস্তার মত আর কাজ জঘন্য শতানের মত।
নাহিদা বুকের সাথে বালিশটাকে আলিংগন করে উপুড় হয়ে জানালায় তাকিয়ে আছে

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*