Thursday, June 23, 2011

চুদাচুদির ভাণ্ডার - ২য় খণ্ড


বোতলের মাল শেষ ..আর আমার ধন শুকিয়ে কাঠ ..tension-এ ...কি হয় কি হয় ..আসলে গোপা কাকিমা হরেনের সাথে settlement করবে বলেই সাগরকে সরিয়ে দিয়েছেন ..কিন্তু হরেনের এই রূপ কাকিমা দেখবেন সেটা আশা করেন নি ...যাই হোক ..আমার ভাগ্যে সিকে ছিড়েছিল তবে এক-দু ঝলকের জন্য ...কারণ আমার এই গল্পে আমি রাম আর আমি রাবণ ...
"মাগী তরে চুইদ্যা চুইদ্যা আমি হোর বানামু ...
আমার নাম হরেন সিকদার মৈনে রাখিস" ... চটাস !!!!
একটা চড় সজোরে কাকিমার গালে ..জানি না আরো কত চড় কাকিমা খেয়েছেন ...পরনের সাড়িটা ভীষণ অগোছালো ...ব্লাউজটা প্রায় ছিড়বে ছিড়বে করছে ...তবে এই বর্ণনা টা আবছা অন্ধকারের ...
গোপা কাকিমা বলল "আমাকে আর মের না তোমার পয়সা আমি কড়ায় গন্ডায় চুকিয়ে দেব ..তোমার কথা আমি কাউকে বলব না ... আমাকে আর আমার মেয়েকে শান্তিতে থাকতে দাও ..."

ঝপ !!! হরেন গোপা কাকিমার পাছায় একটা লাথি মারলো ...আমি বুঝতে পারছিলাম না হরেনের গোপা কাকিমার উপর এত রাগের কি কারণ ..নাকি গোপা কাকিমা কে ট্র্যাপ করা হয়েছে এই ভাবে ..
মুখের কাপড় টা সরিয়ে দেওয়ায় কাকিমার কান্না শোনা যাচ্ছিল ..
হরেন আবার কুকুরের মত গর্জে বলে ...
"মাগী তর পুটকি মারি ...বাইনচোদ মাগী ...তর মেয়েরে আমি বেশ্যা বানামু"
ওর ভোদায় আমি আমার ল্যাওড়া দিয়া গাদন না দিলে আমার নাম হরেন না ..."
মাগী তরে কইসিলাম নাহ চুরি ব্যাপারে godown -এ কমিশনারকে কিছু নাহ কইতে ...তুই কি আমাকে দিয়া চুদায়ছিস"
মাগী ...." ঠাআশ !!!!!
আবার একটা চড় ...দেখলুম গোপা কাকিমার গাল লাল হয়ে গেছে ..ভীষণ ক্লান্ত হয়ে উঠে দাঁড়িয়ে হাথ জোর করে ক্ষমা চাইছে ..
এই দৃশের নিলামী করে MF hussein 4 কোটি দাম চিত ...মেদহীন রগরগে স্বাতি ভার্মা-র মত পেটি নাভির নিচে কাপড় ছড়িয়ে রয়েছে কোনো মতে ..ব্রাহীন ব্লাউজের শুধু নিচের একটা হুক কোনো মতে আটকে ..থোকা থোকা ১ কিলো করে মাই ... বাদামী আভা ...আর গলা টা ঘামে ভরে গেছে ...চওড়া কাঁধ ...আর হাতে দাবনা সোনালী reflection -এ বিভত্স কামুকি লাগছে ...
হরেন আজ কত মতেই গোপা কাকিমাকে না চুদে ছাড়বে না ...আর এদিকে আমার বার ভিজে গেছে এরকম রোমহর্ষক scene দেখে ..
" মাগী কি তর complaint উঠায়ে নিবি commissioner এর থাকা নাকি আমার গোদন খাবি সারা রাত ধৈরা ...দরকার হলি আমাগো দুইটা কুত্তা আসে ..ওদের ডাকায়া আনব রাতের বেলা ...ধেনো কে দেখছিস ওর কেমন শরীর ....ওর রোজ একটা মাগী চাই ...ওর muscle গুলান দেইখা বাধা বেশ্যা মাগিও মূর্ছা যায় !"
বলেই হরেন থোকা মাই গুলো নৃসংসের মত মুচড়ে মুচড়ে দিতে লাগলো ...
এরকম অবস্তায় মেয়েদের কি অনুভূতি হয় তা আমি জানি না ...কিন্তু আমি কাকিমার চোখে চরম অসহায়তার ছবি দেখতে পেলুম ...

পরের মুহুর্তেই পাঠকগণ আমাকে চুতিয়া বা গাধা বলবেন ...কারণ আমি দেয়াল থেকে পড়ে যাই নিচে .কারণ ভীষণ মশা কামড়াচ্ছিল ..কোনো রকমে টাল সামলে ছুট্টে চলে যাই সাগরদের সদর দরজায় !

সপ্তরথী ক্লাব এর গৌতম দার সাথে দেখা করলাম। ঊনি ভিষনি ভাল লোক। ওনাকে পুর ঘটনাটা জানালাম। ঊনি সাথে সাথে আমার সাথে একটা মীটিং ফিক্স করলেন মঙ্গলবার। আমাকে যাই করতে হবে খুব তাড়াতাড়ী করতে হবে।

ঠিক ঘড়ীতে ৬টা ১০ বাজে আআর ছাদের উপর বসে পাসের রাস্তা টা ওয়াচ করছি কখন হরেন গান্ডু তা আসে। মিনিট ১৫ পরে দেখলাম মারুতি দূরে রাস্তায় এক সাইডে পার্ক করে হরেন আসছে। আমি সাথে সাথে নিজেকে লুকিয়ে নিলাম।আর ভিষন অবাক হলাম। কারন হরেন সুধু একা ছিল না সাথে ছিল ধেনো গুন্ডা আআর কালু। আমার এইই পরিস্থিতিতেই ধোন টা নেচে নেচে উঠছিল। ভাব লাম গত দিন যা দেখেছি সেটা কি আজ দেখতে পাব? যদি হরেন দরজা বন্ধ করে দেয়? যদি হরেন ওই ঘরে কিছু না করে? সঙ্গে ধেনো গুন্ডা আর কালু আছে।যদি আমাকে ধরে ফেলে?

সাত পাঁচ না ভেবে আগে কার রাস্তায় জানলার পিছনে হাজির হলাম। সময়ের সুযোগ নিতে হলে আমাকে সাহসি হতে হবে। যা হবার তা তো হবেই। দেখলাম প্রথম দফার কথা বাত্রা চলছে।
গোপা কাকিমা দেবদাসের মাধুরি স্টাইল এ সেজে বসে আছেন হরেনের সাথে শ্রীঙ্গার করবেন বোধ হয়। কিন্তু না, পাঠক বন্ধু রা এর পরের দুই ঘন্টা যা দেখলাম তা ভিষনি নৃসংস আর মানব সমাজের সভ্য জগতে এর কি ব্যাখ্যা আছে তা আমি জানি না।

বিবরন দেবার আগে সবাই তেল ভেস্লিন যা মাখানোর মাখিয়ে নিন। আর ওডনিল কম্পানি কে ধন্যবাদ। ওদের মশা তাড়ানোর মলম এই অভিনয় দেখতে বিশেষ ভুমিকা নিয়েছে।


যথারিতি জানলা দেয়াল এক সীন।আর আমি টিকটিকি।

" দেখ গোপা তরে আমি টাকা দিসি তার মানে এই না যে আমি মানুস না।আমি তর কষ্ট বুঝি,
তুই টাকার সিন্তা করস কেন?"
ধেনো আর কালুরে আন্*সি মাফ সাইতে?"
তর মাইয়ারে নিয়া তুই সুখে থাকব সেটাই ত আমি সাই?
এই জানোয়ার গুলান তর কাসে এখনি মাফ সাইব"

"হরেনদা আপনি আমাকে ছেড়ে দিন।আমি আর এই যন্ত্রনা সইতে পারছি না।টাকা আপনাকে আমি দিয়ে দেব আর পুলিসের ব্যাপারে আমি কিছু জানি না। আমি মুছলেকা তুলে নিয়েছি। আপনি থানায় খোঁজ নিতে পারেন।"

আমাকে আর আমার মেয়েকে শান্তি তে থাকতে দিন"

হাত ঘুরিয়ে সজোরে এক চড় কসালেন কাকিমা কে। পুরুষ মানুষ এর হাতের চড় খেয়ে কাকিমা টাল সাম্লাতে পারলেন না।মেঝেতে পরে গেলেন।

"শালি আমারে মিছা কথা কস তর এত দিমাক"
রঘু আমারে কইসে তুই মুছলেখা তুলিস নাই"
শালি তরে আমি চল থানায় নিয়া পুলিশ কে দিইয়া হোগায় লাঠি দিমু বাইঞ্ছোদ মাগি"
এবার টানা টানি তে গোপা কাকিমার নধর শরীর থেকে শাড়ী খসে গেছে।
"দোহাই তোমাদের! তোমাদের দুটি পায়ে পড়ি। আমাকে ছেড়ে দাও"
ধেনো আর কালু নিরবে দাঁড়িয়ে।
হরেন বলে উঠলো " এই কালু মাগি টারে বাঁধ"
আজ এই মাগি কে এমন গাদন দিব এর সব নাখরা বার হইয়া জাইব"
মাগি তর শেষ ইসসা কি?"

গোপা কাকিমা বলল ভগবানের দোহাই য়ামায় চেড়ে দাও


ততখনে কালু বাধ্য ছেলের মতো গোপা কাকিমা কে পিছন থেকে হাথ বেন্ধে দিয়েছে।

ডবগা মাই গুলো ফেপে ফুলে উথেছে ব্লাউজ দিয়ে। হরেন মদের বোতল বার করে ছুক ছুক করে কিছু টা দামি হুইস্কি খেয়ে নিল।
কাকিমা শেষ চেষ্টা করল
"তোমরা আমায় ক্ষতি করলে আমি চিৎকার করব"
সাবধান অনেক অত্যাচার সয়েছি আআর নাহ"
ধেনো দৌড়ে এসে মুখটায় রুমাল গুজে দিল
হরেন এর পিশাছ এর নেশা চেপে বস্*ল।
শক্ত হাথে কাকিমার ব্লাউজ তা টেনে ছিড়ে দিল। থক থকে ডাসা মাই তা পত করে বেরিয়ে আস,ল।

কালু আর ধেনো দু জনেই দর্শক , আর তারা তার মনিবের হুকুমের অপেখ্যায় দাঁড়িয়ে আছে হরেন কালু কে একটা কাঠের তক্তা আনতে বলল যেটা নাকি সাইজে লম্বা হবে. কালু একটু খোজা খুজি করে একটা বাঁশ নিয়ে আসলো. করি কাঠে কাকিমা কে বেঁধে দাঁড় করিয়ে রাখা আছে. মুখে রুমাল চাপা .তাই গো গো শব্দ ছাড়া কোনো কিছুইই শোনা যাচ্ছে না.

বাঁশ টাকে এক দিক এক পায়ের সাথে আর অন্য দিক আরেক পায়ের সাথে সক্ত করে বেঁধে দিল.
ধেনো অভিযোগ করলো " মামা এইই বার আমাকে নাঃ বল নাঃ " আমি মাগির খানদানি গুদ টা ভালো করে চুসে দি "
হরেন বলল " অরে তরা চিন্তা করিস না এইই মাগিরে সারা রাত ধৈরা চুদবি খন এখন আমি একটু মজ্জা লুইটা নেই"
কিরে কালু গত বার শ্যামলী রে ভালো কইরা পাচ্চা মারছস না?
এই মাগী কে জুট কইরা পাছা মাইরে দে...দেখিস সাবধানে মরিস যেন অজ্ঞান নাই হইয়া যায়? "
সুধু এইটুকু বলার অপেখ্যায় কালু দাড়িয়ে ছিল/ দৌউরে এসে কাকিমার গোলাপী সায়া টা এক টানে চিরে ফেলল গিট্টু থেকে. একই দেখিলাম জন্ম জন্মান্তর এ ভুলিব নাঃ. মাগির কি গতর, ঘন কালো চুলে ধারা গুদ টা , মাখনের মত উরু আর মসৃন চকচকে তলপেট দেখে আমার হাত নিজের অজান্তে বাড়ায় চলে গেল. কাকিমা প্রানপনে চেস্টা করতে লাগলো যদি বন্ধন ছেড়ে বেরোতে পারে কিন্তু কোনো মাগী বোধ হয় এই তিন পশুর বিকৃত কামের কাছে ছাড়া পায় নি.
কালু বাড়া দেখে আমার ভীসন রাগ হচ্ছিল . ৯" বাড়া দেখার পর কাকিমা ও যেন একটু শিউরে উঠলো. কালু রান্না ঘরে রাখা সরসে তেল নিয়ে বাড়ায় ভালো করে মাখিয়ে কচ লাতে কচ লাতে কাকিমার পোঁদ টা সেট করে নিচ্ছিল. হরেন কালুর দিকে তাকিয়ে বলল সাবধান কালু তুই আবার মার্ডার কইরা ফেলিস না "
চিন্তা নেই হরেনদা অনেক প্রাকটিস আছে . হরেন আরেকটু মদ গিলে আসল কাজ সুরু করলো.
গুদের কোন্ট তা খুজে নিয়ে কাকিমার গুদের কোন্ট তা এক আঙ্গুল দিয়ে কচলাতে আর নাড়াতে লাগলো. আসতে আসতে গো গো আওয়াজ টা বাড়তে লাগলো কাকিমার মুখ থেকে

পা দুটো বাঁশ এ বাঁধা তাই খানদানি উরু দুটো ছড়ানো আর তার ফাঁকে হরেন মাথাটা যতদুর সম্ভব ঢুকিয়ে দিয়েছে. পুরো গুদ টা মুখ দিয়ে চুষছে. এক বার উঠে কাকিমার কানে কানে কি যেন একটা বলল খুব আসতে করে . আর মুখের কাপড় টা খুলে দিল. ...মুখ খুলতেই কাকিমা অনুনয় বিনয় করতে লাগলো আমাকে ছেড়ে দাও.তোমাদের দুটো পায়ে পরি আমাকে ছেড়ে দাও ..আমি তোমাদের সব কথা শুনব সাগরের ক্ষতি করো না.

আমি বুঝতে পারলাম হরেন সাগর কেও ট্রাপ করার চেষ্টা করছে. কাকিমা সত্যি নিরুপায় . ধেনো বলল
"এইই মাগী তোর এত দেমাগ কিসের ...আমাদের খুসি করে দে ...আমরা তোর কোনো ক্ষতি করব না ..."
হরেন এতখন্নে খেকিয়ে উঠলো " কিরে কালু তুই কি যাত্রা দেখসস নাকি...তরে কইলাম নাহ মাগির পাছায় ওই ধনটা চলা..আর পুটকি টা ফাটায়ে দে " তোর হোগায় বারা ঢুকাতে এত সময় লাগে নাকি কুত্তার বাছা"
কালু থতমত করে আখাম্বা বাড়াটা নিয়ে কাকিমার ঠাসা পোঁদে ঢুকিয়ে দিল....
উরি মা: বাবা: ভিসন লাগছে আ: আআ: উরি মা: ওহ: ছেড়ে দাও: ওগো আমায় ছেড়ে দাও: বার করে নাও পায়ে পরি :
বেসি চিত্কার এ আসেপাসের লোক জানা হতে পারে তাই ধেনো এসে মুখটা হালকা করে বেঁধে দিল.
কালু এবার ফর্সা পাছা দেখে থাকতে নাহ পেরে পাগলা গন্ডার এর মত কাকিমার পোঁদে ঠাপাতে সুরু করলো...যেহেতু হালকা কাপড় জড়ানো তাই অস্পষ্ট গোঙানির আওয়াজ আসতে লাগলো...
এদিকে হরেন কাকিমার গুদ চুসেই চলেছে...আর এক হাথ দিয়ে গুদের ঝাট এ বিলি কাটছে আর এক হাথ দিয়ে বালান্স করে কাকিমার উরু জড়িয়ে আছে...
কাকিমা একটু সময় পর পর প্রাণ পন কোমর তোলা দিচ্ছে...আমি বুঝলুম কাকিমার ভ্সিওন বেগ উঠে গেছে ..কালুর বিরাম নেই..প্রচন্ড কাম তাড়নায় অশ্লীল গালাগালি
আর মুখ খিস্তি দিচ্ছে ....
" অরে মাগী দেখ তোর পোঁদে আমার এই কালো বাড়া টা কেমন যাচ্ছে আর আসছে...মাগী নে নে আরো নে হূঊউহ: হূউহ: "
আর মাঝে মাঝে কাকিমার মাই গুলো খামচে খামচে ধরছে...
কাকিমা চোখের পাতা উল্টে কালুর উপর এলিয়ে দাড়িয়ে রয়েছে আর বির বির করছে.....
কালুর নোংরা বাড়ার রস কাকিমার উরু দিয়ে গড়িয়ে গড়িয়ে পরছে....ধেনো আর পারছে না...মনিব না হুকুম করলে অঃ কিছু কর্তেইই পারছে না...তাই উসখুস করছে...
কাকিমার খয়েরি খাড়া মাই-এর স্তনবৃন্ত নিয়ে কখনো চুষছে কখনো নিকরে নিকরে দিচ্ছে...আর কাকিমা সাথে সাথে ভিসন কামুকি গলায় আআআআ"
ওহ ওহঃ হ্হ্হঃ: করেছে...
এবার ট্রাজিক মোমেন্ট সুরু হলো...হরেন এতক্ষণ চুপ থেকে খিস্তি করা সুরু করলো...
"অরে মাগী তরে আজ চুইদা চুইদা আমার বাচ্ছার মা বানাইমু ...অরে মাগী তুই কালুর লেউরা নিছস না...তোর গুদে ভিসন রস কাট-তেসে...আজ মাগী আয় আমার বাড়া গুদে নে এইই বার"
বলেই নিজের পান্ট টা খুলে ফেলল .....হরেনের ধন কালুর মত ৯" বড় নয়...আন্দাজ এ ৬" হবে তবে মোটা বেশ মোটা ....
হরেন পাসের চৌকি তে উঠে দাঁড়িয়ে কাকিমার মুখ খুলে মুখে বাড়া টা ঠেসে দিল ....আর বলল মাগী যদি একটুও দাঁতের দাগ লাগাস তবে জানবি আমি তো হাসপাতাল জমি কিন্তু সাগরেরে রেন্ডি খানায় বেইচা দিয়া যামু...কাকিমা ওক অক করে বমি তলার চেষ্টা করতে লাগলো.....হরেন থামে নাহ ..মনে হয় গলা চিরে দেবে ধন দিয়ে
কাকিমার চক দিয়ে জল গড়িয়ে করছে..মুখ দিয়ে লালা গড়িয়ে মাইতে পরছে...মিনিট দু পর হরেন বাড়া টা বার করে নিয়ে কাকিমার সুন্দর কেলানো গুদে সেট করলো...রান্না ঘরে ৩০ ওয়াট এর বাল্ব জলছে তাই খুব ভালো করে দেখতে পাছে নাহ আমার মনের কামেরা...
পাঠক বন্ধু গণ এতক্ষণে ৪0 মিনিট পেরিয়ে এসেছি ..কিন্তু কালু এখনো মাল ফেলেনি একবার...আগেইই বলেছে এটা আমার জীবনের একটা সত্যি ঘটনা...তাই বিশ্বাস করা না করা আপনার কাজ...
কালু কিন্তু এইই বার বাড়া টা বের করলো...একটু নেতিয়ে গেছে তাই আবার সরষের তেল লাগাতে গেল. ..সরষের তেল লাগালে নাকি অর বাড়া অনেক খন ঠাটিয়ে থাকে....
আর হরেন ওরা মোটা চওরা ধনটা দিয়ে সুয়োরের মত ঘোত ঘোত করে কাকিমাকে চুদতে লাগলো...এতক্ষণ ঝুলে ঝুলে তিন জনের অত্যাচার সহ্য করে করে কাকিমার হাথে দড়িতে কেটে গেছে দেখলাম হালকা হালকা চুইছে রক্ত.....
হরেন খিস্তি করে যাচ্ছে ....মালিক চুদলে চাকর বাকর সরে যায় আর তাই হলো দুরে দাঁড়িয়ে ধেনো আর কালু মনিবের চোদন দেখতে লাগলো...
" অরে রেন্ডি মাগী তরে চুদতে এত সুখ....অরে খানকি মাগী নেয়িই,.তোর গুদের জরায়ু আমি ফাটায়ে দিমু....দে খানকির প খানকি....চুদ...."
একটা টেনে থাপ্পর মেরে কাকিমার চুলের মুঠি ধরে চোখে চোখ রেখে বলল " মাগী তল ঠাপ দিতে পারস নাহ..ঝন তরে থাপিব তুই নিচে থেইকা তল ঠাপ দিবি...বুঝছস ...নায়লী এইই কুউতা গুলান এক সাথে তরে চুদবো...."
কাকিমার কোনো হুশ নেই...শরীর কেলিয়ে দাঁড়িয়ে আছে...গুদ দিয়ে জল কাটছে ..উরু পতে ভিজে গেছে.....এক বার বেগের চোটে মুতে দিয়েছে .....
কিন্তু মুখে হালকা বির বির বির বির করছে...
হরেন মনোযোগ দিয়ে কাঁধ দুটো সামনে থেকে ধরে পুরো বাড়া টা ঠেসে ঠেসে গুদে ঢোকাতে থাকলো...

হঠাত কাকিমা কিছু বলে উঠলো...ভিসন জড়ানো গলায় ...তার পর জোরে জোরে বলতে লাগলো ...

"এইই কুত্তা গুলো..ইতর অভদ্র ..ভদ্র বাড়ির মেয়েকে একটা পেয়ে ইজ্জত নিছিস ..তদের মা বোন নেই...ছাড় ছাড় এক বার ছাড় ..তদের রাম দাঁ দিয়ে কেটে দুটুকরো করে দেব.....হরেন খানকির ছেলে ..
আর করিস না...আমি আর পারছি নাহ ...আমার পেট মোচড় দিচ্ছে ...অরে তোরা ছেড়ে দে......
মার আমার কত মারবি মার" ...কাকিমা হিংস্র হয়ে তল ঠাপ দেওয়া সুরু করলো....কামের এমন দুর্বার রূপ আমি দেখি নি...আমি না খেচেও মাল ফেলেছি এক বার এখনো পর্যন্ত....
মিনিট পাচেক ধরে কাকিমা আর হরেন এক যোগে খিস্তি দিতে লাগলো...আর একে অপরের চুলের ঝুটি ধরে ধরে চড়া চুদিতে মত্ত. কাকিমার হাথ বাঁধা বলে বিশেষ সুবিধা করতে পারছে নাহ..কিন্তু এমন সুন্দরী মহিলা কে নগ্ন হয়ে খিস্তি মারতে দেখতে যেকোনো বীর্যবান পুরুশই জল খসবে...


পচ পচ করে সুধু হরেনের ৩০০ গ্রাম এর বিচি দুটি কাকিমার গুদের কনতে গিয়ে পারি মারছে..আর কাকিমা নিল্লজ্য হয়ে নিজেকে সপে দিতে বাধ্য হয়েছে...

কাকিমার অশ্লীল গলা গালি গুলো যে কি ভিসন কামুকি তার উদাহরণ দিলে শেষ হবে না,
"ওরে হরেন খানকির ছেলে চুদে মাল ফেল ..মাল টা ফেল না হিজরের বাচ্ছা...কত চুদবি চোদ..ওরে আমার গুদ মারানি..আমার গুদে তোর বাড়া নিচ্ছি...আরো নেব দে...সালা গান্ডু র বাচ্ছা দে......
আমায় আর পারছি নাহ.....আমার গুদ খাব্বি খাচ্ছে ...ওরে আমার গুদএ মাল ফেল"
আর অসম্ভব জোরে জোরে হরেন এর কোমরে নিজের কোমর টা ঠেসে দিচ্ছে ...ফোনস ফোনস করে নিশ্বাস পরছে...চোখ উল্টে উল্টে পা হরেনের কোমর কে কাছি মেরে ধরে আছে.....
" নে হরেন নে নে....ও ও ও আ অ অ অ অ অ অ আয়্য়্য়্য়া আ অ অ অ অ অ "কান্না জড়ানো গলায় " চোদ খানির চে .......লে অক উফ ঔচ ঔস উস আএগা ..উম্মম্ম্ম্ম"
দেখলুম কাকিমা নেতিয়ে গেল....'
হরেন খুব বড় খেলওয়ার...ওহ মাল টা ধরে রাখল..."
যখন কাকিমা পুরো গুদ টা কেলিয়ে ধরেছে....তখন বোতল থেকে একটু চুক চুক করে মাল টেনে কাকিমা কে চেপে জড়িয়ে ধরল...কালু আর ধেনো কে বলল দুটো পা চাগিয়ে ধরতে......পায়ের বাধন খুলে ওরা পা টা চাগিয়ে কাকিমা কে চ্যাং দলা করে ধরল...
তার পর ওদের দুজনের মাঝ খান দিয়ে গলে গিয়ে হরেন বাড়া তাহ ভালো করে মুছে এক ঠাপ মারলে...কাকিমার মুঝ থেকে সুধু কথ করে একটা সব্দ বেরোলো...
তার পর হরেন দু তো মাই দু হাথের থাবায় আঁকড়ে নিয়ে করাত কলের করাতের মত বাড়া টা গুদে থাসিয়ে থাসিয়ে চুদতে লাগলো...
"হরেন জানে তার মাল ঝরানোর সময় হয়ে এসেছে ....কাকিমার নাভি টা খালি কেপে কেপে উঠছে..আর পা দুটো থির থির করে কাপছে...কোমর ভিসন ওঠা নামা করছে...
"তাই শেষ ১০ -২০ টা ঠাপের জন্য নিজেকে প্রস্তুত করে নিল....আর জোরে জোরে খিস্তি করতে লাগলো...মুখ দিয়ে কানের লতি টাকে ধরে কাকিমার কানে বলতে লাগলো..
"ওরে রেন্ডি মাগী....তোর গুদে এত মজা..নে খানকি নে আমার বাড়া..ওরে খানকির মেয়ে খানকি ....উফ গুফ: ঔউফ: গৌফ্ফ: করতে করতে আর মাই দুটো দু হাথে নিং রোতে নিং রোতে বাজখাই ঠাপ দিতে দিতে গুদে এক থকা বীর্য ঢেলে দিল... কাকিমার কিছু বলার সক্তি ছিল নাহ ...সুধু আক আক আক করে তল ঠাপ দিয়ে পুরো বীর্য তাহ গুদের ভিতরে নিয়ে হাপরের মত হাপাতে লাগলো....

হরেন অপেক্ষা নাহ করে গুদ থেকে বাড়া টা বার করে নিয়ে একটা গামছা খুজতে গেল....একটা গামছা স্নান ঘর থেকে নিয়ে এসে ভালো করে গুদ টা পূছে দিল..ভিসন ভিজে পিছল হয়ে আছে..গুদটা .....

এদিকে ধেনো আর কালু র দুজনেই থাটানো বাড়া নিয়ে দাঁড়িয়ে আছে...কাকিমার পায়ের গোড়ালি থেকে একটু একটু রক্ত চুইয়ে পরছে...এবার আমার একটা ভয় হতে লাগলো...এরা কাকিমা কে মার্ডার করে দেবে নাহ তো....
হরেন ওদের একটু অপেখ্যা করতে বলল...আবার দামী উহিস্কয় এর বোতল টা নিয়ে কাকিমার গলায় ঢেলে দিল..ভিসন তৃষ্ণায় আর ক্লান্তি তে..কাকিমা ঢোক ঢোক করে বেস খানিক টা মদ টেনে নিল...
হরেন বলল মাগিটারে নামা আর পাসের এই খাট টায় লম্বা কইরা সওয়ায়ে দে"
কালু তাড়াতাড়ি হাথ আর পা খুলে দিয়ে কাকিমা কে বিছানায় সুইয়ে দিল....কাকিমা মনে মনে বুঝে নিয়েছেন যে ওনার আজ এইই পশু গুলোর থেকে নিস্তার নেই...তাই জেনেই বোধয় মদ টা খেয়েনিয়েছিল ..
নিজেকে এবার ভিসন অপরাধী মনে হতে লাগলো... তবুও সব কিছু দেখতে হবে.. একটু জল নিয়ে কাকিমার মুখে ছিটিয়ে দিল...কাকিমা একটু সস্তি পেল....কালুর পোঁদে বাড়া দেয়াটা বাকি আছে...আর ধেনো তো কিছু সুরুই করতে পারেনি...
কালু ভিসন চুক চুক করছে...কিন্তু মনিব অর্ডার নাহ দিলে কেউ কিছু করার সাহস পাছে নাহ...
হরেন কাকিমার চুলের মুটি ধরে বলল কিরে আরো , আরো চোদন খাবি নাহ থানায় যাবি"
কাকিমা হরেনের মুঝে থুতু ছিটিয়ে দিল....আমি বুঝলুম আজ ভিসন অঘটন ঘট-তে চলেছে...হরেন কালু আর ধেনো কে বলল " তোরা মাগী টারে খাটের সাথে বাইধা মস্তি নে আমি বাড়ি থেইকা ঘুইরা আসি..কেউ মাগিরে চুদবি না আমি বলা পর্যন্ত...."
ওরা আবার কাকিমার দুটি হাথ তু পায়া র সাথে আর দুটি পা দু পায়ার সাথে বেঁধে দিল.......এবার কাকিমা কে ভালো করে সারা শরীর টা দেখা যাচ্ছিল...অনেক সহ্য করে আমি খ্যাচা সুরু করলাম....
কাকিমার দু চক দিয়ে জল গড়িয়ে পরছে...চিত্কার করার রাস্তা বন্ধ ...মুখে যাবার আগে হরেন কাপড়টা গুজে দিয়েছে...কালু আর ধেনো এক দৃষ্টে কাকিমার দিকে তাকিয়ে আছে....
ধেনো কালু কে বলল " কালু তুই তো পোঁদ টা মারলি লেওরা ...আমার কি হবে...কখন থেকে ধনটা মুঠো করে নিয়ে বসে আছি..হরেনদা তো মাল্লু খেতে সটকে পড়ল আসবে ১১ টায়..আমরা কি বসে বসে হরিনাম গাইব নাকি....
চল চুদি....এমন খানদানি মাগী আর পাব....?
কালু বলল ধেনো তুই খারাপ বলিস নি...দাঁড়া আমি একটু দেখে আসি হরেন দা সত্যি গিয়েছে কিনা...
কাকিমার মাই এ প্রচুর নখের ডাক...গুদ টাঃ রসে ভেজা চিক চিক করছে..
কালু বেরিয়ে গেছে দেখতে যে হরেন সত্যি চলে গেছে কিনা.
এদিকে ধেনো তার পুরনো গেঞ্জি থেকে একটা পুরিয়া বার করলো. ধেনোর একটু গাঁজা খাবার সখ আছে...তাই মাগী চোদার আগে একটু গাঁজা নাহ খেলে সে মাগী চুদে তৃপ্তি পায় নাহ...সুন্দর করে ছিলিম ভরে সে জমিয়ে গাঁজায় দম মারলো...ঘর টাঃ ধোয়ায় ভরে গেল. এদিকে কালু বেরিয়ে আমাদের গলির মুখে বলার পানবিড়ির একটা দোকানের দিকে গেছে..আমি সেটা ভালো করে লক্ষ্য করলাম...কারণ ওরা যদি কোনো ভাবে দেখতে পায় আমাকে তাহলে আমার গাঁড় মারা যাবে...সব যাবে একুল আর অকুল...
মিনিট ১০এক পর ধেনো লোলুপ দৃষ্টি নিয়ে কাকিমার দেহ টাঃ দেখতে লাগলো...আর ইতস্তত করতে লাগলো..কারণ কালু কে পাহারায় নাঃ রেখে সে কাকিমা কে কিছু করতে ভরসা পাচ্ছে না ..এদিকে তৃষ্ণার পিপাসায় কাকিমা যে অনেক টাঃ মদ খেয়ে ফেলেছে সেটা কাকিমার চোখ দেখে বোঝা যাচ্ছে ..ক্লান্তি আর চরম সুখে সরির এলিয়ে পরে আছে...তার উপর হাথ পা বাঁধা ...ঘুমে আচ্ছন্ন একটা ভাব..
যাই হোক...আজ রাত ১১ টাই বাজুক আর ১২ টা আমি আমার জায়গা থেকে নড়ছি না...কালু একটা জর্দা পান খেয়ে ঢুকলো ঘরে...সাগর-দের বাড়িটা যেহেতু গলির শেষ মাথায় টাই ওদের বাড়ির দিকে যাতায়াত কারোর নেই বললেই চলে ..সুধু আমাদের বাড়ির লোক জন ছাড়া..আর বাগানের দিকের রাস্তায় রাত্রে কেউই যাতায়াত করে নাঃ সাপের ভয়ে..এটা ওদের কাছে বিশাল সুবিধা বটে...
কালু আসতেই ধেনো খেকিয়ে বলল ..কালু ভাই আমি আর কিছু নাঃ করে পারছি নাঃ....আমি মাগী তাকে লাগাই তুইই একটা পাহারা দে...হরেন-দা আসলে জানান দিবি....গাঁজাএর নেশায় ধেনো আর অপেখ্যা নাঃ করে কাকিমার গুদের কাছে মুখ খানা নিয়ে গিয়ে বাছুরের মত গুদ চুষতে লাগলো...কাকিমা ১ ঘন্টার একটা ব্রিয়াক পেলেও ভিসন ক্লান্ত...তার উপর খোঁচা খোঁচা দাঁড়ি গোঁফ কাকিমা কে ভিসন উত্তেজিত করে তুলছিল...হটাথ...ধেনো নিজের লুঙ্গি টাঃ টেনে খুলে ফেলল....আর ওর থাটানো ১০" এর বার তা কলার মত লত লত করে ঝুলতে লাগলো...ধেনো এরকম সম্ভ্রান্ত একটি মহিলা কে একটা বিছানায় অসহায় পেয়ে ভুলে গেল কি করবে...এক বার মাই দুতে মুখে করে কখনো হাথে চটকে...কাকিমা কে চার দিতে লাগলো....একটা জিনিস লক্ষ্য করলাম...ধেনর কাকিমার নাভি টা ভিসন পছন্দ হয়েছে...সুযোগ পেলেই সে নাভি তা চুক চুক করে চুস্ছিল...কাকিমা বিছানায় তার অত্যাচার এর জানান দিছিল...আর সেটাই স্বাভাবিক ...ক্রমশ...ধেনর বাঁড়া টাঃ কাঠ হতে সুরু করলো...আর কাকিমা আগের মত তলঠাপ মারতে সুরু করলো...কারণ ধেনো তার হাথের তিনটে আঙ্গুল গুদের মধ্যে দিয়ে আঙ্গুল গুলো ঘুরিয়ে ঘুরিয়ে দিচ্ছিল...আর বুড়ো আঙ্গুলটা দিয়ে মুতের জায়গায় ফোলা অংশ তা নাড়িয়ে নাড়িয়ে দিচ্ছিল,,..কাকিমা থাকতে নাঃ পেরে ধেনো কে ভিসন গালাগালি দেওয়া সুরু করলো...ধেনোর সেদিকে ভ্রুক্ষেপ নেই...
কালু কোথায় বেরিয়েছে সেটা আমি আর দেখিনি...আমি সুধু মত্ত কাকিমার ধর্ষণের রুপলিলা দেখতে...ধেনো সমানে কাকিমার গুদের ভিতর আঙ্গুল গুলো নাড়িয়ে যাচ্ছে আর কাকিমা ...উফ এই এ এ এ ,
উউচ আও ! করছে ...কিন্তু কাকিমা বেশিক্ষণ এই ভাবে খন থাকতে পারল নাঃ..কাকিমা বোধ হয় বার তিনেক জল খসিয়ে দিয়েছে...তাই ধেনো কে খিস্তি করতে লাগলো..."গান্ডুর বাছা ...আমাকে কষ্ট দিছিন কেন..বেঁধে রেখে কষ্ট দিচ্ছিস খানকির বাচ্ছারা....আমি এআর পারছি নাঃ...সরা আঙ্গুল গুলো আমার ওখান থেকে সরিয়ে নে...বলে ইই কোমর নাড়াতে সুরু করলো...কাকিমা কামুকি বুঝতে পারছিলাম...করুন যত বার উনি কোমর নাড়াতে সুরু করছিলেন...অনার মিরগি রুগীর মত চোখ উল্টে যাচ্ছিল...এদিকে ধেনো একটু মালিকের নকল করতে চাইছিল... সে চিরকাল একটা দাস মাত্র..তার ইচ্ছা করে মালিক হতে,,আর এমন সুবর্ণ সুযোগ হাথ ছাড়া করতে চায় না বলেই..সে হরেনের মত কাকিমার চুলের মুঠি ধরে ধন তা কাকিমার মুখে ঠেসে ধরল...কাকিমা একবার হরেনের বাঁড়া মুখে নিয়ে বমি করেছে...কিন্তু বুঝে নিয়েচ্চে যে কি করে মুখে নিশ্বাস নিয়ে বাঁড়া রাখতে হয়...খক খক করে কেসে কোনো মতে সামলিয়ে ওয়াক ওয়াক করে বাঁড়া টাঃ আত্মস্ত করলো...কাকিমা নেশার ঘোরে থাকলেও ধেনোর সাইজ দেখে বুঝে নিয়েছে যে তাকে একটা ভীম লেউরার চোদন খেতে হবে...তাই মনে কঠিন হয়ে প্রস্তুতি নিতে লাগলো...
ধেনো মুখে ধন ঢুকিয়ে বিশেষ মজা নাঃ পেয়ে কাকিমার মুখে একটা চটাস করে চাঁটি বসিয়ে দিল...কাকিমা ধেনোর যেন বাঁধা বেশ্যা...কাকিমা ককিয়ে উঠলো...আর চোখের কোন দিয়ে জল বেয়ে বিছানার তোষকে পড়তে লাগলো...এক এক সময় ভিসন খারাপ লাগছিল...ভাবছিলাম...পাড়ার ছেলে দের দেখে কাকিমা কে উদ্ধার করি..কিন্তু নিজের সন্মান টাঃ বড় হয়ে দাঁড়ালো... ধেনো এবার দেরী না করে ওর বাঁড়া তা কাকিমার গুদে ঢুকিয়ে থাপন দেওয়া সুরু করলো...কাকিমা বাঁড়া ঢোকার সাথে সাথে থলথলে নাভিটাকে বেশ জোরে জোরে ওঠানো নামানো করতে লাগলো...আর আগের মত মুখ থেকে প্রলাপ বোকা সুরু করলো...এদিকে কালু একটা বাংলা দেসি মদের বোতল নিয়ে এসেছে...কালু ভাব গতিক দেখে ধেনো কে বলল " ধেনো মাগ্গি কে আরেকটু মাল খাইয়ে দীই " বলে কাকিমার মুখে বোতল টাঃ গুঁজে দিল...কাকিমা নিশ্বাস নিতে নাঃ পেরে আরো খানিকটা মাল টেনে দিল....ধেনো গাঁজার ঘোরে এক নিশ্বাসে কাকিমা কে চুদে চলেছে..আর ঠবাস ঠবাস করে বিচি দুটো কাকিমার গুদের নিচে বাড়ি মারছে....কাকিমা নেশার ঘোরে আগেই নিজেকে সঁপে নিয়েছে মনে হয়...
তাই এরকম চোদন খেয়ে থাকতে নাঃ পেরে খিস্তি দেওয়া সুরু করলো...." হয়ত একটা আপনারা ভাবতে পারেন যে অন্য চটি গল্পের মত গল্পের বেগ আনছি ..তা নয় কিন্তু...গল্প শেষ হলে জানতে পারবেন যে এইই গল্পের সত্ততা কত খানি...যখন কোনো মেয়ে ধর্ষিতা হয়...সেটা কি অভিজ্ঞতা ...
" ওরে লেউরার ব্যাটা খানকির ছেলে ধেনো আমায় এমন করে করছিস কেন....অঃ উফফ অআয় ..অরে আসতে...রয়ে সয়ে কর...আ আর পারি নাঃ...ছাড় ছাড় নাঃ মাগী চড়া ভাতার ..." এরকম খিস্তি সুনে ধেনো গরম খেয়ে মাই দুটো কচলে দিতে দিতে কাকিমার মাই দুটো টেনে ধরল...আর ঠেসে ঠেসে ঠাপ দেও সুরু করলো...কাকিমা থাকতে নাঃ পেরে পুরো সরির মুচড়িয়ে ছর ছর করে মুতে দিতে লাগলো....কালু ধেনো কে সাবধান করলো..." ধেনো মাগী কে সারা রাত খেতে হবে সামলে খা..তুই এমন করলে...হরেন দা বুঝে যাবে...আর মাগী-ও কেলিয়ে যাবে.."
ধেনো ব্যাপার টাঃ বুঝে পুরো ধন বার করে করে আসতে আসতে চুদ-তে লাগলো...পুরো ধন বার করে আবার গুদে দিতে দিতে কাকিমা এতটাই চরে গেল যে...ধেনো যত বার ধন টা ছিল তত বার কাকিমা সরিরটা তুলে তুলে দিচ্ছিল ধেনর হাথে...আর সাথে ঘ্রেনা ভরা খিস্তি....এরকম চলতে চলতে ..কাকিমার স্তনের বৃন্ত গুলো ভিসন ফুলে ফুলে উঠতে লাগলো...দেখলুম উরু টা ছিটকে ছিটকে কেঁপে উঠছে....আর হাথ পা বাঁধা বলে সরিরটা দুমড়ে দুমড়ে উঠছে...ধেনো ঐই নোংরা মুখে কাকিমা কে ঠোঁঠ টা চেপে ধরল...আর কাকিমা "ন এনে নে এন এনে এনে এনে এএন এনে এনে এন" করে সব্দ করে ডাঁসা পাছা তুলে ধরতে লাগলো আর চোখ উল্টে ভগাত ভগাত করে রস ভেজা গুদে হর হরে মাল ঝরালো...হা হা হা হা করে ধেনো দেখি হাপাচ্ছে...কার মাল আউট হলো বোঝা গেল নাঃ...

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*