Friday, June 24, 2011

দুজনে মিলে জলকেলি

রুমেলা, মানে রুমিদির সাথে আমার প্রথম পরিচয় মিলুর সাথে একটা পার্টিতে গিয়ে। ওর অফিসের ফ্যামিলি পার্টি, মানে বউকে নিয়ে যাওয়া যায়। এই ধরণের অনুষ্ঠানে আমি আগেও গেছি, তবে আগে কোনদিন রুমিদিকে দেখিনি। মিলুই পরিচয় করিয়ে দিল আমাকে রুমিদি সাথে।
-তোমার বউ? আমার দিকে তাকিয়ে সপ্রশ্ন দৃষ্টিতে বললেন মিলুকে
-হ্যাঁ
-কি মিষ্টি মেয়ে, কি নাম তোমার, এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে জিজ্ঞেস করলেন উনি। নাম বললাম, উনি মিলুর দিকে চেয়ে বললেন
-কবে আনলে এই মিষ্টিটাকে তোমার কাছে?
-বছর দেড়েক হল, আপনি তখন আমাদের ব্রাঞ্চ থেকে চলে গিয়েছিলেন।
-আর অমনি আমায় ভুলে গেলে, বলোনি তো আমাকে।
মিলু লজ্জা পেয়ে গেল, একথা সেকথা বলার পর রুমিদি আমার হাত ধরে আমাকে নিয়ে একদিকে চলে এলেন, মিলুকে বলে গেলেন, “আমি এই সোনাটাকে নিয়ে যাচ্ছি, তুমি যাওয়ার আগে আমার কাছ থেকে নিয়ে যেও, অবশ্য আমি যদি আদৌ ছাড়ি”।
সাধারণত এই ধরণের পার্টিতে কেউ একজনের সঙ্গে থাকে না, সবাই ঘুরে ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলে। রুমিদি কিন্তু আমায় নিয়ে সোজা চলে এলেন একটা কোণে, একটা কৌচে গা ডুবিয়ে বসে পড়লেন, আমাকেও হাত ধরে বসালেন নিজের পাশে। সামনে একজন বেয়ারা যাচ্ছিল, তার হাত থেকে দুটো জিন-লাইম তুলে একটা নিজে নিয়ে আর একটা আমায় দিয়ে বেশ জমিয়ে গল্প করার ভঙ্গিতে বসলেন।
এবার ভাল করে চেয়ে দেখলাম রুমিদিকে। আমার চাইতে লম্বা, প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি, গায়ের রঙ আমার মত দুধে-আলতা নয়, বরং একটু পোড়া তামাটে রঙের, ইংরাজীতে যাকে ট্যান্-স্কিন বলে। ঘাড় অব্দি ঢেউখেলানো শর্ট স্টেপ কাট চুল, ধারালো চিবুক, টিকালো নাক আর সেই সাথে ঝকঝকে উজ্জ্বল চোখ। পরনে টিয়াপাখি রঙের জমকালো সিল্কের শাড়ী আর সেই সাথে ম্যাচিং স্লিভলেস ব্লাউস। হাতদুটো সাপের ফনার মত উন্মুক্ত হয়ে আছে কাঁধের আঁচল থেকে। শাড়ী যে ঐরকম আকর্ষণীয় ভাবে পরা যায় ওনাকে দেখার আগে আমার ধারণা ছিল না, গোটা শাড়ীটা যেন ওনার শরীরে টানটান হয়ে পেঁচিয়ে ধরে আছে, নাভির নীচে শাড়ী পরায় ব্লাউজের নীচ থেকে পেটের অনেকটা অংশ উন্মুক্ত। আঁচলটা এমনভাবে ঘুরিয়ে উপর দিয়ে গেছে যে নাভিটা আঁচলে ঢাকা পরেনি। সরু কোমরের নীচে তলপেটের মাঝে নাভিতে লাগানো পাথর বসানো সোনার ন্যাভাল-রিং-টা আলোয় চকচক করছে। টাইট ব্লাউজের নীচে ন্যাসপাতির মত সুডৌল বুকদুটো আঁচলের পাশ থেকে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। পায়ে গ্লেজ চামড়ার স্টিলেটো। সারা দেহে যৌবন, যৌনতা আর এক সন্মোহনী সৌন্দর্য যেন খেলে বেড়াচ্ছে।

জিনে সিপ দিতে দিতে আমরা গল্প করতে লাগলাম, উনি আমার সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে জিজ্ঞেস করলেন, বেশ একটা দিদি-দিদি ভাব, ভালই লাগছিল। জানলাম উনি বাড়িতে একাই থাকেন, ওনার এক দাদা, থাকেন লন্ডনে, উনি বছরে দু-তিন বার যান সেখানে। লন্ডন আমারও খুব প্রিয় শহর শুনে বললেন
-বেশ ভালই হল, এরপর যখন যাব, আমরা দুজনে একসাথে যাব
-সেটা দারুন হবে, আপনার সাথে সামনের সামারে যাব, লল্ডন কান্ট্রিসাইড ঐ সময়ে দারুণ।
-এ্যাই, আমাকে আপনি বলার দরকার নেই, তুমি করেই বল।
-ঠিক আছে রুমিদি, তোমার মধ্যে বেশ একটা দিদি-দিদি ভাব আছে কিন্তু
রুমিদি হেসে আমায় কাঁধে হাত দিল, আরও একটু ওর কাছে সরে এলাম আমি, কৌচে আমার পাশে বেশ ঘনিষ্ঠ হয়ে বসে আছি আমরা, রুমিদির গা থেকে পারফিউমের একটা গন্ধ ভেসে আসছে, বোধহয় “পয়জন” ব্যবহার করেছে। বেশ মাদকতা আছে এর গন্ধে, জিন-টা আমার রক্তে আস্তে আস্তে প্রভাব ফেলতে শুরু করেছে, সব মিলিয়ে একটা ঝিমধরা ভাব, কেমন একটা অন্যরকম ভালো লাগছিল রুমিদিকে। পাশে বসে ওর থাই-এর উপর আমার হাতটা রেখে একটু গা এলিয়ে দিলাম রুমিদির দিকে, রুমিদিও আমার শরীরের ভারটা সহজভাবেই নিল। কেমন একটা ঘোর লাগা অনুভুতি, এই অনুভুতি আগে কখনও হয়নি আমার, সারা শরীরে মাদল বাজতে লাগল আমার দ্রিম দ্রিম করে।
চমক ভাঙ্গল মিলুর আবির্ভাবে, এসে খাওয়ার তাগাদা দিল, রাতও হয়ে গেছে অনেকটা, তিনজনে মিলে ব্যুঁফে থেকে খেয়ে নিলাম আরও অনেকের সাথে, ফেরার সময় রুমিদি বলল
-এ্যাই, করে আসছ আমার ফ্ল্যাটে?
-যাব, আনেকদিন আপনার রান্না খাওয়া হয়নি, মিলু উত্তর দিল।
-তোমায় আমি মোটেই বলছি না, আমি ডাকছি সুমিকে। রুমিদির মুখ থেকে সুমি নামটা শুনে বেশ ভাল লাগল।
মিলু হেসে ফেলল, আমি রুমিদির্ হাত চেপে ধরে বললাম, “যাব, কয়েকদিনের মধ্যেই, একাই যাব, যদি ও না নিয়ে যায়”।
-ঠিক বলেছ, একদিন শনিবার দেখে চলে এস, সেদিনটা আমার কাছে থাকবে, পরদিন না হয় চলে যেও।
জানিনা রুমিদি কি ভাবছে, আমায় তখন রুমিদির নেশায় পেয়ে বসেছে, জিনের নেশার চেয়েও মারাত্মক, ভয়ঙ্কর, প্রলয়কারী এই নেশা, পাপের বিষ ছড়িয়ে যাচ্ছে সারা দেহে, মুখচোখ গরম হয়ে যেন আগুনের হল্কা বেরোচ্ছে। মিলু কিছু জানতে পারছে না, বোঝার ক্ষমতাও নেই ওর। শুধু রুমিদি আমার তুলোর মত হাতটা সবার অলক্ষ্যে চেপে ধরে বলল,”আমি তোমার অপেক্ষায় থাকব”।
পালকের মত হাল্কা লাগছিল নিজেকে, গাড়ীতে সারা রাস্তা একটাও কথা বলতে ইচ্ছে করছিল না, মনে হচ্ছিল ডানা মেলে উড়ে যাই কোথাও, নিজেকে নিজের কাছেই অপরিচিত লাগছিল, অদ্ভুত এক অনুভুতি চিনচিনে ব্যাথার মত শিরদাঁড়া বেয়ে সারা শরীর অবশ করে দিতে লাগল, অচেনা এক আনন্দ, তীব্র এক পাপবোধ অথচ দুর্নিবার সেই আকর্ষণ, আমি যেন কোথায় হারিয়ে যেতে লাগলাম।
সত্যি বলতে কি, এর পর চারপাঁচ দিন রুমিদির কথা সেভাবে ভাবিনি, নিজের সংসারের কাজে আর দৈনন্দিন ব্যস্ততায় সময়টা কেটে গিয়েছিল যেন কিভাবে। এক বৃহস্পতিবার মিলু অফিস থেকে ফিরে এসে বলল যে আগামী রবিবার ওকে অফিসের ট্যুরে বেরিয়ে যেতে হবে। সাধারনত সোমবার মিটিং থাকলে ও শনিবারই বেরিয়ে চলে যায়, ফেরে মঙ্গল-বুধবার করে, আমি ওকে এয়ারপোর্টে নামিয়ে গাড়ী নিয়ে সোজা চলে যাই আমার বাপের বাড়ী। তারপর ও যেদিন ফেরে সেদিন আবার বাপের বাড়ী থেকে বেরিয়ে ওকে এয়ারপোর্ট থেকে রিসিভ করে ফিরে আসি নিজের সংসারে। সেদিনও বেলা দেড়টা নাগাদ ওকে এয়ারপোর্ট নামিয়ে গাড়ীটা সবে পার্কিং লট থেকে বার করেছি এমন সময় সেলফোনটা বেজে উঠল। গাড়ীটাকে রাস্তার ধারে দাঁড় করিয়ে স্টার্ট বন্ধ করে সেলফোনটা বার করে দেখি রুমিদির নাম। গাড়ীর কাঁচটা নামিয়ে ফোনটা ধরলাম
-হ্যাঁ রুমিদি, বল
-কোথায় আছ এখন?
-আমি এয়ারপোর্টে মিলুকে নামিয়ে দিয়ে এই সবেমাত্র বেরোচ্ছি এয়ারপোর্ট থেকে।
-আমি জানি মিলু আজ চলে যাচ্ছে, তুমি আর বাড়ী গিয়ে কি করবে, তার চেয়ে আমার বাড়ী চলে এস।
-এ্যাই, আমি তো বাপী-মার কাছে চলে যাব বলে ঠিক করেছি।
-বাপী-মার কাছে এইবারে যেতে হবে না, দিদির কাছে এস। শোন, এখন দেড়টা বাজছে, আজ আমাদের দুটোয় ছুটি তুমি তো জানই, আমি একটু আগে বেরিয়ে পড়ছি, তোমায় রাস্তা বলে দিচ্ছি, তুমি সোজা আমার বাড়ী চলে যাও, গিয়ে যদি দ্যাখো আমি তখনও বাড়ী ঢুকিনি, তাহলে একটু অপেক্ষা করবে ওখানে, আমি পৌঁছে যাব। কোন অসুবিধা হলে ফোন করবে।
-ঠিক আছে, তুমি রাস্তাটা বলে দাও, আমি চলে যেতে পারব, ঠিকানা খুঁজে বাড়ী বার করতে আমার বেশ মজা লাগে, অনেকটা অ্যাডভেঞ্চার করার মত। তবে তুমি তাড়াতাড়ি চলে এস কিন্তু।
রুমিদি বাড়ীর রাস্তাটা বলে দিল, বুঝলাম একদম অপরিচিত নয় জায়গাটা। প্রথমে বাপীকে ফোন করে জানালাম যে আমি এইবার যেতে পারছি না, মিলুকে এখন আর ফোন করা যাবেনা, ও এখন প্লেনের ভিতর, ইংরেজীতে যাকে বলে “অন এয়ার”, সেলফোন বন্ধ করে দিতে হয়েছে। সেটা নিয়ে বিশেষ ভাবলাম না, ঘন্টা তিনেক পরে ফোন করে দিলেই হবে।
গাড়ীটা স্টার্ট করে কাঁচটা তুলে দিলাম, এসিটা অন করে রুমিদির বাড়ীর দিকে গাড়ীর মুখটা ঘোরালাম। মনের ভিতর এক অদ্ভুত অনুভুতি, জানি আমি আজ কি হতে পারে, কি হতে চলেছে। রুমিদির গলা শুনেই আমার উত্তেজনার পারদ অনেকটা চড়ে গেছে, জানিনা আমি যা ভাবছি রুমিদিও সেটা ভেবে আমায় ডাকল কিনা, তবে একটা গোটা চব্বিশ ঘন্টা আমরা একসাথে থাকব মনে হতেই আমি যেন পাখীর মত উড়তে শুরু করেছি। কিছুক্ষন ড্রাইভ করার পরই বুঝলাম আমার হাত-পা উত্তেজনায় ঠিকমত কাজ করছে না, মনটা ভীষণ এলোমেলো, এভাবে গাড়ী চালালে অ্যাকসিডেন্ট করে ফেলব।
কয়েকটা দোকান দেখে গাড়ীটা আবার রাস্তার ধারে দাঁড় করালাম। পুরো গাড়ীটা ইলেকট্রনিক লক করে একটা আইসক্রিম পার্লারে ঢুকলাম। কয়েকটা আইসক্রিম আর দুটো চকলেট বার কিনলাম। দুপুরবেলা বলে দোকানে কেউ নেই, একটা কোল্ডড্রিংকস্ নিয়ে খেতে খেতে দোকানের ছেলেটার সঙ্গে কিছুক্ষন এমনিই বকর-বকর করলাম। আধঘন্টা-টাক পর বুঝলাম মাথাটা ঠান্ডা হয়েছে, পয়সা মিটিয়ে গাড়ীতে উঠে চললাম সোজা রুমিদির বাড়ী, আমার জীবনের এক আনন্দের স্বাদ নিতে, এক গোপন অভিসারে।
রুমিদির বাড়ী খুঁজে পেতে অসুবিধা হল না, বড় রাস্তা ছেড়ে একটু ভিতরে, দেড়তলা পেস্তা রঙের সুন্দর বাড়ী। রুমিদি এর মধ্যে বাড়ী চলে এসেছে। গাড়ীর আওয়াজ শুনে বেরিয়ে এসে গেট খুলে দিল, আমি গাড়ীটা পার্ক করে নিজের ব্যাগ আর রাস্তায় যেগুলো কিনেছিলাম সেগুলো নামিয়ে নিয়ে রুমিদির পিছু পিছু ওর বাড়ীতে ঢুকলাম। রুমিদি বলল
-বাড়ী খুঁজে পেতে কোন অসুবিধা হয়নি তো?
-না না, তুমি রাস্তাটা ভালই বুঝিয়ে দিয়েছিলে।
-দেরি হল কেন? আমি তো তোমায় ফোন করতে যাচ্ছিলাম।
-দেরি কিছু না, রাস্তায় নেমে তোমার জন্য এগুলো কিনলাম, গাড়ীর এসি-তে ছিল, আশাকরি আইসক্রিমগুলো গলে যায়নি, এগুলো ফ্রিজে ঢুকিয়ে রাখো।
-ওমা, আইসক্রিম আর চকলেট, তুমি কি ভাল গো, কি করে জানলে আমি এই দুটোই খেতে ভালবাসি।
-কারন আমিও এই দুটো খুব খাই, আর তোমার সাথে আমার অনেক ব্যাপারেই মিল আছে মনে হল।
রুমিদি মিষ্টি হেসে আমার গাল টিপে আদর করল, তারপর ওগুলো ফ্রিজে ঢুকিয়ে বলল, “এসো, তোমাকে তোমার ঘরটা দেখিয়ে দি, একদম নিজের বাড়ী মনে করবে, কোন সঙ্কোচ করবে না”। লিভিং রুমের একপ্রান্তে দুটো পাশাপাশি ঘর, তার একটা ঘরের দরজা বন্ধ, দেখলাম ইয়েল লক লাগানো। রুমিদি লক খুলে আমায় ভিতরে নিয়ে এল, বুঝলাম আমি আসব বলে রুমিদি ঘরটা ক্লিন করেছে, সারা ঘরে রুম ফ্রেশনারের হাল্কা ল্যাভেন্ডারের গন্ধ উড়ে বেড়াচ্ছে, বিছানাটা টানটান করে পাতা, গোলাপী ফ্লোরাল প্রিন্টের চাদর, সাথে একই রঙের ওয়াড় পরানো বালিস আর কম্বল, পায়ের দিকে ভাঁজ করে রাখা।
-সুমি, এই ঘরটা তোমার, পাশের ঘরটা আমি ব্যবহার করি, আমার বাবা-মা বা দাদা-বৌদি এলেও এই ঘরে থাকেন, আজ তুমি থাকবে।
-কি সুন্দর সাজানো ঘর, তোমার সত্যি রুচি আছে।
-পাকামো করতে হবে না, তুমি শাড়ী ছেড়ে গা ধুয়ে ফ্রেশ হয়ে নাও, পাশেই বাথরুম, আমি তোমার পরার জন্য হাউসকোট বার করে রেখেছি।
-এমা, আমার ব্যাগে আমি বাড়ীতে পরার জামাকাপড় নিয়েই বেরিয়েছি, আসলে আমি তো বাপীর কাছে চলে যেতাম এয়ারপোর্ট থেকে, মাঝরাস্তায় তোমার ফোন পেয়ে গাড়ী ঘুরিয়ে চলে এলাম।
-ওহোহ্, তাও তো বটে, আসলে আমার খেয়াল ছিল না, ঠিক আছে, তুমি নাহয় আজ দিদির দেওয়া হাউসকোট-টাই পর, দিদির বাড়ীতে এসেছ যখন। তোমার বাথরুমে সব রাখা আছে, তুমি ফ্রেশ হয়ে নও, এতটা রাস্তা গাড়ী চালিয়ে এসেছ। আমিও ড্রেসটা চেঞ্জ করে নি, তারপর দুজনে গল্প করা যাবে।
আমি হেসে বাথরুমে চলে গেলাম, রুমিদিও দরজাটা টেনে বেরিয়ে গেল। আমি শাড়ী-সায়া-ব্লাউজ ছেড়ে বাথরুমে ঢুকে পড়লাম। গা ধুয়ে ফ্রেশ হয়ে বাথরুমের ক্লোসেট থেকে রুমিদির দেওয়া হাউসকোটটা বার করলাম। টকটকে লাল গ্লসি সাটিনের থ্রি-পিস হাউসকোট, মানে ভিতরে হাতকাটা ছোট ব্লাউজের মত একটা জামা আর একটা ফ্রিল দেওয়া একটা টাইট শর্টস্ থাকে, সেদুটো ভিতরে পরে বাইরে হাউসকোটটা চড়িয়ে কোমরের কাছে ফিতেটা বেধেঁ নিতে হয়। ভিতরে ওগুলো পরলে আর ব্রা-প্যান্টি পরতে হয় না।
হাউসকোটটা পরতে পরতে টের পেলাম আমার মাথার ভিতর হাজারটা ভিমরুলের ভনভনানি। মাথার ভিতরটা দপদপ করছে। সত্যি বলতে কি, নিজের এই উত্তেজনায় আমি নিজেই খুব অবাক হয়ে গেলাম, আমি কোনদিন নিজের মধ্যে এই সত্তাটাকে জানতাম না, মানুষ তো নিজের কাছেই নিজে সবচেয়ে বেশী অপরিচিত থাকে বোধহয়। বোধহয় রুমিদিই আমার ভিতর এই মানুষটাকে জাগিয়ে তুলল, বা রুমিদিকে দেখেই বোধহয় আমার ভিতর এটা জেগে উঠেছে, আমি যা ভাবছি তা যদি সত্যি ঘটে তাহলে এই কথাটা আমি মিলুকেও বলতে পারব না।
মিলুর কথা মনে হতেই মনে পড়ল আমি যে রুমিদির বাড়ী এসেছি সেটা মিলুকে বলা হয়নি, ওকে ফোন করে সেটা জানিয়ে ঘরের বাইরে এলাম, দেখলাম রুমিদি ঘর থেকে বেরিয়ে এল, হলুদ স্লিভলেস শর্ট একটা টপ আর ঐ রঙেরই নাভির নীচ থেকে পরা একটা লং-স্কার্ট পরেছে ও। আমার বুকের ধুকপুকানি বেড়ে গেল ওকে দেখে, জানিনা রুমিদির মনে কি আছে।খুব অস্বস্তি লাগছিল আমার, কেন আমায় ডাকল রুমিদি, কেনই বা জ্বলে-পুড়ে মরতে এলাম এখানে, বেশ তো ছিলাম, সেদিনের পর তো রুমিদিকে সেভাবে ভাবিনি আমি।
-ওমা, কি সুন্দর দেখাচ্ছে তোমায় এই লাল হাউসকোটে, ঠিক যেন পরীটি। মিলুকে ফোন করে জানিয়েছ যে তুমি আমার এখানে এসেছ?
-হ্যাঁ, এইমাত্র বললাম
-ঠিক আছে, তাহলে এস আমরা দোতলার ঘরে যাই, তোমার আনা আইসক্রিম খেতে খেতে গল্প করি।
রুমিদি দেখলাম ফ্রিজ থেকে একটাই আইসক্রিম বার করল, আমি ব্যপারটা বুঝলাম না, ও কি খাবে না, নাকি আমাকে না দিয়েই খাবে। মুখে কিছু বললাম না, ওর পিছু পিছু দোতলায় এলাম। দোতলায় একটাই ঘর, বাকীটা ছাদ, এই ঘরটাও খুব সুন্দর করে সাজানো। রুমিদি ঘরে ঢুকে দরজা বন্ধ করে পর্দাগুলো টেনে এ.সি.-টা চালিয়ে দিল। খাটের উপর দুজনে উঠে মুখোমুখি বসলাম, রুমিদি আইসক্রিমের সীলটা খুলে এক চামচ আইসক্রীম তুলে আমার মুখের সামনে ধরল।
-নাও, হাঁ করো লক্ষ্মী মেয়ের মত।
-এমা, আমাকে খাওয়াচ্ছ কেন, তুমি নিজে খাবে না?
-হ্যাঁ, খাব তো, আমরা দুজনে একসাথে খাব।
আমি ওর হাতে ধরা অবস্থায় চামচ থেকে আইসক্রিমটা ঠোঁট দিয়ে মুখে নিলাম, রুমিদি তারপর ঐ চামচটাতেই আবার আইসক্রিম তুলে নিজের মুখের মধ্যে নিয়ে ভাল করে জিভ দিয়ে চাটল। আবার ঐ লালা মাখানো চামচে আইসক্রিম তুলে আমার মুখের সামনে ধরল। আমি বুঝে গেলাম কি করতে চাইছে ও, প্রায় পুরো চালচটা মুখের ভিতর পুরে আইসক্রিমটা খেয়ে ভাল করে লালা মাখিয়ে দিলাম, রুমিদি আবার আমার লালা মাখানো চামচটা নিজের মুখে নিল, এইভাবে পর্যায়ক্রমে আমরা একে অন্যের স্বাদ নিতে থাকলাম।
এতক্ষনে আমি নিশ্চিত হলাম রুমিদি আমার কাছে যা চাইছে আমিও রুমিদির কাছে ঠিক তাই চাইছি, আমার ভিতর উপোসী বাঘিনীটা জেগে উঠছে এক সর্বগ্রাসী ক্ষিদে নিয়ে, রক্তের ভিতর অদ্ভুত মাদকতা ছেয়ে যাচ্ছে, মনে হচ্ছ রুমিদিকে আদরে আদরে ভরিয়ে দি, ওর সারা শরীরে আমার সবটুকু ভালবাসার বিষ ঢেলে দি।
আইসক্রীমের কাপ-চামচটা রুমিদির হাত থেকে নিয়ে নিলাম, আস্তে করে ওর কাঁধ ধরে ঠেলে ওকে বিছানায় শুইয়ে দিলাম। রুমিদি হাতদুটো দুপাশে রেখে ওর টপের নীচ থেকে খোলা পেটটা আমার দিকে করে চিৎ হয়ে শুয়ে পড়ল। ওর পেটটা খুব সুন্দর, একদম মসৃণ আর সমতল, কোথাও একটুকু মেদ নেই, কোমরে কোন খাঁজ নেই, টানটান খোলা তামাটে রঙের পেটের নীচে গভীর একটা নাভি। আমি আস্তে আস্তে ওর পেটের উপর হাতটা রাখলাম, পেটের উপর দিয়ে খোলা কোমরের দুপাশে হাতটা বোলাতে লাগলাম, রুমিদি ঠোঁটে একটা আলতো হাসি দিয়ে আমার কান্ড দেখতে লাগল।
আমি চামচে করে একটু আইসক্রিম তুলে ওর নাভির মধ্যে রাখলাম, এবার নীচু হয়ে জিভ দিয়ে ওর নাভি থেকে আইসক্রিমটা চেটে চেটে খেতে লাগলাম। আমি রুমিদির পেটের উপর ঝুঁকে আছি আর ও আমার মাথার চুলে হাত বুলিয়ে আদর করতে লাগল। নাভি থেকে আইসক্রিমটা খাওয়া শেষ হলেও আমি মুখ তুললাম না, নাভিটার ভিতর আমার জিভটা ঠেলে ঢুকিয়ে দিয়ে ওটাকে চুষতে লাগলাম, নাভির উপরের খাঁজটা দুটো ঠোঁটে চেপে ধরে চুষতে লাগলাম। আমার লালায মাখামাখি হয়ে গেল ওর নাভির চারধারটা।
মুখ তুলে তাকালাম রুমিদির দিকে, দেখি ও চোখ বন্ধ করে আছে, সারা মুখে একটা তৃপ্তির আবেশ ছড়ানো। আমার নিজেরও খুব ভাল লাগছিল, এক অন্যরকম ভাললাগা। আমি অবাক হয়ে ভাবলাম যে এইটা আমি যদি কোন পুরুষের সাথে করতাম তাহলে এতক্ষণে আমি উত্তেজনায় চীৎকার করা শুরু করতাম, তাকে আঁচড়ে, কামড়ে, আঘাত করে অস্থির করে দিতাম, মনে হত তাকে ছিঁড়ে ফালাফালা করে রক্ত বার করে দি, অদ্ভুত রকমের হিংস্র হয়ে উঠতাম আমি, মুখ নিয়ে অশ্লীন নোংরা খারাপ কথা বলতাম। কিন্তু এখন সেরকম কোন ইচ্ছে করছে না, এখনও আমি প্রচন্ড উত্তেজিত, খুব হিট উঠে গেছে আমার, কিন্তু একটা অনাবিল আনন্দ, গভীর প্রশান্তি সারা দেহে, কোন তাড়া নেই, কোন হিংস্রতা নেই, মনে হচ্ছে অসীম অফুরন্ত সময় আমার হাতে।
একটা কথা বুঝলাম নিজের ব্যবহার দেখে, নিজের অভিজ্ঞতা থেকে। একটা মেয়ে যখন একটা ছেলের সাথে যৌন মিলন করে তখন তার মনোভাব এক রকম হয়, আবার সেই মেয়েই যখন একটা মেয়েই সাথে সমকামী হয়, তখন সে একদম পাল্টে যায়, দুটো সম্পূর্ণ আলাদা চরিত্র, কোন মিল নেই এদুটোর সাথে। কোথায় যেন পড়েছিলাম, ছেলেদের থেকে মেয়েদের মধ্যেই সমকামী হওয়ার প্রবণতা বেশী থাকে, প্রত্যেক মেয়ের ভিতরেই একটা সমকামী চরিত্র লুকিয়ে থাকে, কারও ক্ষেত্রে সেটা প্রকাশ পাওয়ার সুযোগ পায়, কারও পায় না। হয়েত আমিও জানতাম না নিজেরই এই চরিত্রটা, যদি না রুমিদির সাথে আমার পরিচয় হত, এভাবে ও আমাকে নিজের করে না নিত।
রুমিদি চিৎ হয়ে শুয়ে রইল, আমি রুমিদির পাশে বসে ওর গালে, কপালে আর চুলে হাত বুলিয়ে আদর করতে ও চোখ খুলে আমার দিকে তাকিয়ে হাসল
-সুম, তুমি তো খুব দুষ্টু মেয়ে।
-কেন? রুমিদি কোন কথা না বলে বালিশ থেকে মাথাটা উঠিয়ে আমার থাই-এর উপর মাথাটা রেখে আমার কোমরটা জড়িয়ে ধরল, আমার তলপেটের মধ্যে ওর মুখটা গুঁজে দিল। আমি ওর পেট, কোমর আর পিঠের খোলা জায়গাগুলোয় হাত বোলাতে লাগলাম। আমার আদরে ওর শরীরটা যেন গলে গলে যেতে লাগল, হাউসকোটের উপর দিয়ে আমার তলপেটের উপর মুখটা ঘসতে লাগল, পা দুটো অস্থিরভাবে নাড়াতে থাকল। আমার মনে হচ্ছিল এভাবে ও বেশীক্ষন থাকতে পারবে না, ওরও সারা শরীর উত্তেজনায় কাঁপছে, আমার মত ওরও খুব হিট উঠে গেছে।
-সুম
-বলো রুমিদি
-তোমার শরীরটা কি নরম আর তুলতুলে, ঠিক মাখনের মত।
-তাই, তুমি তাহলে চেটে চেটে খেয়ে নাও।
রুমিদি আমার কোল থেকে উঠল, আমার হাউসকোটের কোমরের ফিতেটা খুলে দিতে আমি হাউসকোটটা খুলে ফেললাম, শুধু ভিতরে স্লিভলেস ছোট জামা আর শর্টপ্যান্টটা পরে চিৎ হয়ে খাটে শুয়ে পড়লাম।রুমিদি আমার সারা গায়ে ওর হাতটা বোলাতে বোলাতে ঝুঁকে এল আমার মুখের উপর, আমার ঠোঁটে ঠোঁট লাগাতেই আমি ওর ঠোঁটটা নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। ঐ অবস্থাতেই রুমিদি গোটা শরীরটা আস্তে আস্তে নিয়ে এল আমার শরীরের উপর, আমার মাথার তলায় হাত দিয়ে মুখটা নিয়ে এল ওর আরও কাছে, আমার ঠোঁট থেকে ওরটা ছাড়িয়ে নিয়ে আমার মুখের ভিতর ওর জিভটা ঠেলে ঢুকিয়ে দিল, আমিও ওর জিভটা নিয়ে নিজের জিভ দিয়ে চোষা শুরু করলাম, কিছুক্ষন এভাবে চুষে ওরটা ছেড়ে দিয়ে আমার জিভটা ওকে দিলাম চোষার জন্য, আমি নীচে ছিলাম বলে ওর মুখের লালায় আমার মুখটা ভত্তি হয়ে গেল।
মনে হল যেন সময় স্তব্ধ হয়ে গেছে আমাদের দুজনের কাছে, কতক্ষন এভাবে দুজনে ছিলাম, দুজনে দুজনার স্বাদ নিচ্ছিলাম জানিনা। এক সময় মনে হল আমাদের দুজনের দেহ এক হয়ে গেছে, দুজনে দুজনার মুখে মুখ লাগিয়ে, একে অন্যের মুখের ভিতর জিভ ঢুকিয়ে রইলাম। কোন উত্তেজনার বহিঃপ্রকাশ নেই, কারও কোন তাড়া নেই, যেন এক অন্যের শরীরে বিষ ঢেলে দিচ্ছি, সারা শরীর অবশ।
এক সময় রুমিদি আমাকে ছেড়ে দিতে আমরা দুজন বিছানার উপর উঠে মুখোমুখি বসলাম, একটা অন্যরকম ভাললাগা ছড়িয়ে যাচ্ছে আমার সারা দেহে, উত্তেজনা আছে, কিন্তু পাগলামো নেই। “বোম্বে স্যাফায়ার” বলে একটা জিন খেয়েছিলাম, অদ্ভুত এক সুন্দর ঝিম ধরা নেশা হয় তাতে, পালকের মতো হাল্কা লাগে নিজেকে, এখন ঠিক ঐ রকম মনে হচ্ছে, সারা শরীরে আগুন জ্বলছে, অথচ কোন জ্বালা নেই, বরফের মত ঠান্ডা সেই আগুন, সারা শরীর জুড়িয়ে দিচ্ছে। বুঝলাম সমকামীদের মধ্যে মেয়েদের সংখ্যা কেন বেশী।
আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরলাম, রুমিদি আমার কানে ফিসফিস করে বলল
-সুম
-বলো রুমিদি
-আগে কোনদিন করেছো এইরকম?
- না, তোমার সাথে এই প্রথম।
-ভালো লাগছে?
-উঁ, খুব, অন্যরকম।
-একটু শোও সোনাটা, আমি কিছু জিনিষ বার করি আমাদের জন্য।
রুমিদি আমাকে আলতো করে বিছানায় শুইয়ে দিয়ে নিজে বিছানা থেকে নেমে ঘরের কোণে রাখা আলমারীটা খুলতে খুলতে বলল,
-তুমি ভাইব্রেটার আগে ব্যবহার করেছ? নেবে এখন?
-হ্যাঁ, শুয়ে শুয়ে উত্তর দিলাম আমি।
-তুমি তো দেখছি খুব পাকা মেয়ে, মুচকি হেসে বলল রুমিদি
-তা একটু পাকা আছি আমি, আমার নিজেরও ভাইব্রেটার আছে। এ্যাই রুমিদি, তোমার কাছে স্ট্র্যাপ-অন ডিলডো আছে?
-আছে, নেবে তুমি এখন?
-হ্যাঁ, আমার নেই, আমি তো আগে কোনদিন করিনি কোন মেয়ের সাথে, করব বলে ভাবিওনি। তাই কিনিনি, তবে ডিলডো আছে আমারও। স্ট্র্যাপ-অন ডিলডো তোমার আছে যখন তখন একবার ব্যবহার করে দেখি।
ডিলডো হল শক্ত রবারের তৈরী ছেলেদের বাঁড়ার হুবহু নকল। বিভিন্ন সাইজের পাওয়া যায়, এগুলো ফাইবারেরও পাওয়া যায়। সাধারণত ডিলডোর উপরটা ঢেউ খেলানো হয়, মেয়েরা এগুলো ব্যবহার করে নিজে নিজে চোদন খাওয়ার জন্য। ডিলডোর উপরে টেফলনের আস্তরন থাকে। তবে লেসবিয়ানরা এই ধরনের ডিলডো ছাড়াও স্ট্র্যাপ-অন ডিলডো বলে এক ধরনের বিশেষ ডিলডো ব্যবহার করে, জিনিষটা সাধারণ ডিলডোরই একটা অন্য রূপ। একটা ছোট ত্রিভুজাকৃতি চামড়া বা নরম রবারের উপর একটা ডিলডো বসানো থাকে, ত্রিভুজাকৃতি জিনিষটার তিনদিক থেকে তিনটে চামড়ার বেল্ট লাগানো থাকে। দুদিক থেকে দুটো চামড়ার বেল্ট দিয়ে জিনিষটা মেয়েরা কোমরের সাথে আটকে নেয়, আর তলার বেল্টটা দুপায়ের মাঝখান দিয়ে ঘুরিয়ে নিয়ে পিছনে কোমরের বেল্টাটার সাথে আটকে দিতে হয়। এতে ত্রিভুজাকৃতি জিনিষটা ঠিক গুদের উপর চেপে বসে আর তার উপরে লাগানো ডিলডোটা বাঁড়ার মত হয়ে সামনে খাঁড়া হয়ে থাকে। সব লেসবি মেয়েরাই এই স্ট্র্যাপ-অন ডিলডো ব্যবহার করে, তবে এদেশে এগুলো ঠিক পাওয়া যায় না, বা গোপনে কোথাও বিক্রী হলেও মেয়েদের পক্ষে গিয়ে কেনা কঠিন। রুমিদি নিশ্চয় এগুলো লন্ডন থেকে কিনেছে। তবে রুমিদি যে একজন লেসবি সেটা বুঝলাম, ওর নিশ্চয়ই এখানে কোন বান্ধবী আছে, অবশ্য্ সেটা নিয়ে আমি মাথা ঘামালাম না।
রুমিদি আমাদের দুজনের জন্য দুটো ভাইব্রেটার আর একটা সাধারন ও একটা স্ট্র্যাপ-অন ডিলডো নিয়ে বিছানায় আমার হাতে দিল। ডিলডোগুলো দেখলাম ফিল-ইন টাইপের, মানে এগুলোর পিছনে একটা ছোট ফুটো থাকে, ভিতরে লম্বা একটা ফাঁকা টিউব থাকে, পিছনের ফুটোটা দিয়ে ছেলেদের রসের মত আঠালো একটা তরল ডিলডোর টিউবের ভিতর ঢেলে পিছনের ফুটোটা বন্ধ করে দিতে হয়। একদম শেষ সময়ে মেয়েরা যখন চায়, তখন পিছনের ঢাকনার দিকটা টিপে দিলে ডিলডোটার সামনে দিকে আঠালো রসটা বেরিয়ে আসে গুদের ভিতর, একদম আসল বাঁড়ার মতই। তবে এটা বোধহয় আরও বেশী ভাল, ছেলেদের এক-দেড় চামচের বেশী বেরোয় না, তাও আবার বেরোনোর কোন ঠিক থাকে না, আগে বেরিয়ে গেলে মেয়েদের অতৃপ্তি থেকে যায়, এই ডিলডোগুলোতে অনেক বেশী রস ধরে, আর বার করাও যায় নিজের ইচ্ছেমত। রুমিদি ডিলডোগুলোতে রস ভরে রেডি করে সবকিছু নিয়ে আবার খাটের উপর উঠে আমার কাছে এসে বসল।
আমি এতক্ষন আধশোয়া হয়ে রুমিদির দিকে তাকিয়ে ছিলাম, ও খাটে উপর উঠে আসতেই আমি উঠে বসে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম । আচমকা ওর গায়ে ঝাঁপিয়ে পড়ায় ও টাল সামলাতে পারল না, খাটের উপর শুয়ে পড়ল আর আমি সেই অবস্থাতেই ওর গা থেকে টপটা আর কোমর থেকে ইলাস্টিক লাগানো লং-স্কার্টটা টেনে নামিয়ে দিলাম।
-উফ, কি দস্যি মেয়ে রে বাবা, একটুও তর সইছে না। রুমিদি ওর টপ-স্কার্ট আর আমার খুলে রাখা হাউসকোটটা দলা পাকিয়ে খাট থেকে মেঝেতে ছুঁড়ে ফেলে দিয়ে বলল।
-না গো রুমিদি, সত্যিই তাই। তোমাকে সেইদিন পার্টিতে দেখার পর থেকেই আমার আর তর সইছে না তোমাকে পাওয়ার জন্য, আমি রুমিদিকে আমার কোলের উপর উঠিয়ে নিতে নিতে বললাম। রুমিদি আমার কোলের উপর উঠে দুহাতে আমার গলা জড়িয়ে ধরল, হাল্কা নীল রঙের নেটের ব্রা আর তার সাথে ঐ রঙেই টাইট একটা থং পরেছে রুমিদি।
আমি ওর পিঠের তলায় হাত দিয়ে ওকে আমার আরও কাছে টেলে নিলাম, ও মুখটা আমার মাইটার উপর রেখে ঘষতে লাগল। আমি তখনও ভিতরের ছোট জামাটা খুলিনি, জামাটার সামনের দিয়ে আমার ক্লিভেজ অনেকটা বেরিয়ে আছে, ও আমার ক্লিভেজের মাঝে মুখটা নিয়ে জিভ দিয়ে চাটতে থাকল। আমি বললাম, “এই রুমসোনা, সবটাই তো তোমার, এইটুকু শুধু নিলে কেন। জামাটা খুলে সবটুকু নিয়ে নাও”। রুমিদি আমার বুক থেকে জামাটা টেনে মাথার উপর দিয়ে খুলে ফেলল, আমিও রুমিদির পিঠে হাত দিয়ে ওর ব্রা-টার হুক খুলে ওটাকে ওর গা থেকে সরিয়ে দিলাম, শুধু থং পড়া অবস্থায় ওকে এত সেক্সী দেখাচ্ছিল যে ইচ্ছে করেই থং-টা এখন খুললাম না।
রুমিদির মাইদুটো দেখবার মত, আমার চেয়ে সাইজে সামান্য বড় আর ওর গায়ের রঙ আমার মত এত ফর্সা নয় বলে বোঁটাদুটো বেশ কালো, উত্তেজিত হয়ে বোঁটার চারদিকের কালো অ্যাওলাটা টানটান হয়ে বোঁটাদুটো শক্ত খাঁড়া হয়ে উঁচিয়ে আছে। ওর মাইদুটো দুপাশে ছড়ানো, আমার মত বোঁটার মুখগুলো ভিতরের দিকে নয়, বাইরের দিকে। এই ধরনের মাই হলে ডীপ-লোকাট জামা পড়লেও ক্লিভেজ তৈরী হয় না বা সেরকম বোঝা যায় না। আমার মাইদুটোর মুখ ভিতরের দিকে বলে ডীপ-লোকাট তো দূরে থাক, সামান্য একটু নীচু কাটের জামাও পড়তে পারি না, ক্লিভেজটা দৃষ্টিকটু ভাবে এমন বেরিয়ে যায় যে রাস্তাঘাটে বেরোলে লোকেরা আমার দিকে না তাকিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকে।
রুমিদি আমার কোলে শুয়ে শুয়েই একহাতে আমার কোমর জড়িয়ে অন্যহাতে আমার একটা মাই চেপে ধরল, বোঁটাটায় চুমকুড়ি দিতে দিতে মাইটা ঠাসাতে ঠাসাতে বলল
-কি সুন্দর চুঁচি তোমার, বোঁটাটা যেন বেদানার মত গোলাপী, গায়ের রঙটা স্প্যানিশ মেয়েদের মত, দুধে-আলতা।
-এ্যাই রুম, বাজে বলো না, তুমি স্প্যানিশ মেয়েদের মাই দেখেছ নাকি?
– স্প্যানিশ মেয়েদের দেখিনি, তবে ব্রিটিশ মেয়ে দেখেছি, আমার বান্ধবী, তার মত তো বটেই।
বুঝলাম আমার আন্দাজটা ঠিক, রুমিদি একজন পাক্কা লেসবিয়ান। মুখে কিছু বললাম না, ভিতরে ভিতরে একটা আলাদা অনুভুতি এল, সত্যিকারের একজন লেসবি-র সাথে আমি প্রথম সমকামী হলাম। রুমিদিকে কোল থেকে নামিয়ে ওকে শুইয়ে ওর দুপাশে আমার হাঁটুদুটো ভাঁজ করে ওর পেটের উপর বসলাম। ওর মাইদুটো দুহাতে ধরে চটকাতে চটকাতে নিজেকে সামান্য ঝুঁকিয়ে দিলাম ওর দিকে। ও আমার মাইদুটো হাতের নাগালের মধ্যে পেয়ে যেতেই দুহাতে দুটোকে নিয়ে পক্ পক্ করে টিপতে লাগল। ওর নরম হাতের ছোঁয়ার আমার মাইগুলো দলাই-মালাই হতে লাগল। ও প্রথমে নীচ থেকে আমার মাইদুটোকে ধরল, তারপর হাতদুটোকে অদ্ভুত কায়দার ঘুরিয়ে চুঁচিটাকে পেঁচিয়ে আঙ্গুল দুটো বোঁটার মাথায় নিয়ে চলে এল, বোঁটাটায় একটায় মোক্ষম চুমকুড়ি দিয়ে ছেড়ে দিতেই মাইগুলো আবার লাফিয়ে নিজের মত হয়ে গেল। এইভাবে মাই-তে টেপন আমি কোনদিন আগে খাইনি। বুঝলাম মেয়েরা কেন লেসবি হয়, বোধহয় একজন লেসবি মেয়েই আর একটা মেয়ের কি চাহিদা আর কিসে আরাম হয় তা বুঝতে পারে। মাইগুলো এভাবে বারকয়েক টিপতেই আমি কায়দাটা বুঝে গেলাম, ঠিক একই কায়দায় রুমিদির মাইদুটোও আমি টিপতে শুরু করলাম। একটা আগুলের স্রোত যেন আমার মাই থেকে বের হয়ে সারা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। তলপেটটা হিটের চোটে কুঁকড়ে কুঁকড়ে যেতে লাগল। নাভির নীচ থেকে একটা চিড়চিড়ে অনুভূতি ছড়িয়ে পড়ছে সারা দেহে আর সাথে সাথেই টের পেলাম গুদের ভিতর থেকে কুলকুল করে আঠা বার হয়ে আসছে।
-সুম … সুমি… আঃ … আঃ… করো করো …ঐভাবে পেঁচিয়ে পেচিঁয়ে টেপ মাইগুলো … কি আরাম লাগছে … কতদিন মাইগুলো টেপন খায়নি গো, উফ্ … উফ্ … থাকতে পারছিলাম না আমি … এতদিন কোথায় ছিলে তুমি …
-রুমসোনা, আমি তো জানতাম না মেয়েদের সাথে করেও এত সুখ পাওয়া যায় … কি আরাম লাগছে গো … আহ্ … আহ্ …মাগো, গুদটা রসে ভরে গেল… উফ্ … দাঁড়াও … আমি একদম ল্যাংটো হয়ে নি … তোমাকেও ল্যাংটো করি … তারপর দুজনে মিলে মনের সুখে চুদব …
রুমিদির পেটের উপর থেকে নেমে এলাম, আমার গুদ থেকে রস বের হয়ে শর্টপ্যান্টটার সামনের দিকটা ভিজে গেছে, রুমিদির পেটের উপরও আমার রসের দাগ। ওর থং-টারও গুদের কাছটা ভিজে, আঠায় মাখামাখি হয়ে থংটা গুদের সঙ্গে একদম লেপ্টে গেছে, টানা-হ্যাঁচড়া করে থংটা খুলতে হল আমাকে, রুমিদিও আমার শর্টপ্যান্টটা এই ফাঁকে খুলে দিল, দুজনে একবারে উলঙ্গ হয়ে গেলাম। পরিষ্কার ফুলো ফুলো গুদ রুমিদির, ঠিক আমার মত, এই ধরনের গুদের উপর টাইট প্যান্টি পড়লে গুদের সামনেটা ফুলে টোপার মত উঁচু হয়ে থাকে, বাইরে থেকে বেশ উত্তেজক দেখায়। যারা সিনেমায় বিকিনি পড়ে শট দেয় বা পর্ণোগ্রাফি মুভিতে অভিনয় করে, তাদের এইরকম গুদ থাকে। না থাকলেও ক্ষতি নেই, আজকাল প্লাস্টিক সার্জারী করিয়েও নেওয়া যায়।
আমার মনে তখন নিষিদ্ধ আনন্দের জোয়ার, কেউ জানছে না, কেউ জানবেও না, কাউকে জানাবোও না আমার এই গোপন কামলীলার কথা, শুধু আমরা দুজনে জানব। ততক্ষনে আমি সমকামী হওয়ার কি সুখ পেয়ে গেছি, এই মজার কোন তুলনাই হয় না, মনে হচ্ছে সারাজীবনই রুমিদির সাথে থেকে যেতে পারি। মাথার ভিতরটা তেতে আগুন হয়ে গেছে, চোখ জ্বালা করছে, কোমরের নীচ থেকে গুদ, পাছা আর থাইগুলো টনটন করে উঠছে, সারা শরীর জুড়ে অসম্ভব এক ক্ষিদে হুতাশনের মত দাউদাউ করে জ্বলছে। আমি জানি না এবার রুমিদি কি করবে, শুধু জানি আমি আর ও এখন সুখের সাগরে ভেসে যাব। এক কামার্ত নারী হয়ে ওর কাছে নিজেকে ছেড়ে দিলাম, ওকে জড়িয়ে ওর কাঁধে আমার চিবুকটা রেখে ফিসফিস করে কানে কানে বললাম, “রুম, আর পারছি না গো, তুমি আমাকে নাও”। রুমিদি আমার ঘাড়ে পিঠে হাত বুলিয়ে দিল
-খুব হিট উঠে গেছে সোনা?
-খুব, খুব
-আমি তো জানি সোনাটা আমার খুব সেক্সী, এই মেয়েটাকে আমারও তো চাই।
-উঁ … উঁ…, তাহলে আদর করো এখন আমায়।
রুমিদি আমাকে ধরে পাশ করে বিছানায় শুইয়ে দিল, নিজেও পাশাপাশি শুয়ে পড়ল আমার কোমরের কাছে মাথা রেখে। আমি বুঝতে পারলাম ও কি করতে চাইছে। আমি পা-টা ফাঁক করে দিতে ও আমার পাছাটা জাপটে ধরে নিজের মুখটা আমার গুদের কাছে নিয়ে এল, আমি এরই মধ্যে ওর পায়ের ফাঁকে আমার মুখ ঢুকিয়ে দিয়েছি। রিভার্স পোজিশানে করার সময় অনেকে একে অন্যের উপর উঠে শুয়ে পড়ে, আমি সেটা পছন্দ করি না, বরং পাশাপাশি শুয়ে করলে অনেক সুবিধা, নিজের ইচ্ছামত নাড়াচাড়া করে সেট হওয়া যায়। আমি দেখলাম রুমিদিও সেটাই করল।
আমরা দুজনে একে অন্যের গুদটা চুকচুক করে চোষা আরম্ভ করলাম। রুমিদির পাছাটা দেখবার মত, সরু কোমরের নীচে যেন দুখানা বড় নিটোল সাইজের টসটসে বাতাবী লেবু আধখানা করে কেটে বসানো, মাঝে গভীর খাঁজ। মসমস করে ওগুলো টিপতে টিপতে মাথার দুষ্টুবুদ্ধি খেলে গেল, একটা আঙ্গুল আস্তে করে গাঁড়ের খাঁজে নিয়ে গিয়ে ওর পোঁদের ফুটোর উপর রেখে চাপ দিতে লাগলাম। রুমিদি আমার গুদ থেকে মুখ সরিয়ে আমার দিকে চেয়ে বলল
-এই পাজী মেয়ে, এটা কি হচ্ছে?
-কেন, তোমার খারাপ লাগছে? তুমি পোঁদ মারাতে ভালবাসো না?
-আমি গুদ, পোঁদ সব মারাই, কিন্তু একটু জেল লাগিয়ে নাও, নাহলে বড্ড লাগে।
-কিন্তু তুমি তো জেল আনোনি।
-আনছি রে বাবা, আনছি, আমি কি জানতাম সুমি আমার এত পাকা মেযে যে প্রথম সুযোগেই আমার পোঁদটাও মেরে দেবে।
আমি হেসে ফেললাম, রুমিদি এখনও আমাকে বুঝে উঠতে পারিনি, আমি যে সুযোগ পেলে বাজারের বেশ্যা মাগীদের অধম হয়ে যাই, সেটা ও এখনও জানে না। রুমিদি ল্যাংটো অবস্থাতেই উঠে গিয়ে আলমারী থেকে জেলের টিউবটা বার করে আমার হাতে দিল। দেখলাম এটা সাধারণ অ্যানাল জেল নয়, কে-ওয়াই জেল। বিদেশে অনেক মেয়েরা, বিশেষত যারা লেসবি, তারা এই ধরণের জেল ব্যবহার করে, জনসন অ্যান্ড জনসন কোম্পানীর জিনিষ, বেশ দামী, এর আঠালো ভাবটা কম আর হড়হড়ে ভাবটা বেশী, গুদের বা পোঁদের ভিতর গেলেও কোন জ্বালা হয় না, কাজ হয়ে যাওয়ার পর সহজেই জল দিয়ে ধুয়ে ফেলা যায় । আমি টিউবটা দেখছি দেখে রুমিদি আমার দিকে চেয়ে চেয়ে মুচকি হেসে চোখ মারল, আমার আর কিছু বুঝতে বাকী রইল না। রুমিদি মাগী হিসেবে আমার চাইতেও খানকি, তবে এই রকম খানকি মাগী না হলে চুদে সুখ হয় না।
-এই রুম, আমি আগে তোমায় চুদি, তোমার স্ট্র্যাপ-অন ডিলডোটা দেখে আমার খুব লোভ লাগছে, কোনদিন এটা ব্যবহারই করিনি আমি।
-ঠিক আছে, আমারও অনেকদিন চোদন না খেয়ে গুদটা একবারে খাই খাই করছে, ভাল করে চুদে দে তো আজ।
-এ্যাই, আমি কিন্তু অ্যান্যল সেক্স করব তোমার সাথে, তুমি পছন্দ করো তো?
-আমি সব করি রে, তোর যা ইচ্ছা কর, শুধু আমার মেরে ফেলিস না
রুমিদিকে আমি উপুড় করে শুইয়ে দিয়ে ওর পেটের তলায় একটা উঁচু বালিশ দিয়ে দিলাম, ওর পোঁদটা উঁচু হয়ে রইল আর ওর পাদুটো ধরে ফাঁক করে দিতেই ওর পোঁদটা ফাঁক হয়ে গেল। তালের মত দুখানা গোল বলের মাঝে ফুটোটা দেখলাম টাইট হয়ে আছে। আমি জেলটা নিয়ে ফুটোটায় ভাল করে মাখিয়ে দিলাম, এবার ওর পাছাটা ধরে নাড়াতে আর মোচড়াতে থাকলাম, মাঝে মাঝে হাল্কা থাপ্পর মারতে লাগলাম, হাত একটা ডিলডো নিয়ে ওর পাছার ফুটোটার উপর ধরে চেপে রাখলাম। কিছুক্ষন এভাবে করতেই ওর পোঁদটা আলগা হয়ে গেল, আমি ডিলডোটা ঘুরিয়ে ঘুরিয়ে ওর পোঁদে ঢুকিয়ে দিলাম। রুমিদি উপুড় হওয়া অবস্থাতেই কনুই-এর উপর ভর দিয়ে পাছাটাকে সামনে-পিছনে এগিয়ে ডিলডোটাকে নিজের মধ্যে পুরে ফেলল।
-গাঁড় মারাতে কেমন লাগছে রে, রুম খানকি।
-তুই শালী হারামজাদী মাগী আছিস, প্রথম সুযোগেই আমার গাঁড় মেরে দিলি।
-শুধু গাঁড় কি রে, তোর গাঁড়-গুদ সব মারব আজ, রাস্তায় নিয়ে গিয়ে সবার সামনে ল্যাংটো করে চুদব।
-ওঃ… ওরে বাবা… পোঁদটা ফাটিয়ে দিবি নাকি? ইসসস্… ওফ্… ওফ্… ডিলডোটা গলা অব্দি চলে গেছে রে…
-যাক গলা পর্যন্ত, তোর মত বাজারী মাগীকে গলা টিপে মেরে ফেলেই উচিৎ, গাঁড় মারাতে কি সুখ দ্যাখ।
আমি রুমিদির পাছা থেকে ডিলডোটা বার করে আবার আস্তে করে ঢুকিয়ে দিলাম, পোঁদের ভিতরে জেলটা প্রথমবারে ঢুকে গেছে বলে এবার খুব সহজেই ওটা পুরো ভিতরে ঢুকে গেল। অ্যানাল সেক্স খুব লোভনীয় জিনিষ ঠিকমত করতে পারলে, কিন্তু খুব সাবধানে করতে হয়, বেকায়দায় বেশী ঢুকিয়ে দিলে বা ঠিকমত ঢোকাতে না পারলে ভয়ঙ্কয় রকমের বিপদ ঘটে যেতে পারে। অধিকাংশ মেয়ে ঐ ভয়েই এটা করে না। তবে অ্যানাল করলে ব্যাথাও লাগে বেশ, তা যতই জেল মাখিয়ে করা হোক না কেন। যারা বলে অ্যানালে ব্যাথা লাগে না, তারা হয় মিথ্যা কথা বলে, নাহয় কোনদিন না করেই বলে। তবে বেশীবার বা নিয়মিত অ্যানাল করা কখনই উচিত নয়।
আমি রুমিদির পোঁদে ডিলডোটা ঢোকাতে আর বার করতে লাগলাম, পোঁদে ডিলডো রেখে কখনই ঘোরানো বা নাড়ানো উচিৎ নয়। রুমিদি মুখ দিয়ে ওঁক… আঁক শব্দ করতে লাগল। সাবধানে যতটুকু ঢোকানো উচিৎ সেটুকু ঢুকিয়ে ওর পোঁদ মারতে মারতে ওর পায়ের ফাঁক দিয়ে নীচের দিকে হাতটা চালিয়ে দিয়ে গুদটা ধরলাম। রসে পচপচ করছে গুদটা, পোঁদ মারতে মারতেই ওর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে থাকলাম। রুমিদির যা অবস্থা হল বলার নয়
-মাগো, এ কাকে এনেছি রে, এ তো আমায় তো শেষ করে দিল, উরি বাবা… ইসস্… ইসস্… পোঙাটা ফেটে গেল রে…মরে গেলাম… ফাটিয়ে দে… রক্ত বার করে দে… তোর মত চুতমারানী মাগীর হাতে চোদন খেয়ে মরে গেলেও সুখ
-হারামচোদ, রেন্ডী, বাজারী বেশ্যা, খুব চোদন খাওয়ার সখ, তোর মত বেজন্মা মাগীদের তো রাস্তায় ফেলে সবার সামনে চোদা উচিৎ, তোকে আমি কুকুর দিয়ে চোদাব, হারামীর বেটি, কুকুর-চোদন করেছিস কখনও?
-ওঃ…ওঃ… তাই চুদিস আমার, যেমন পারিস চুদিস, মাগো… উফ্… ওওহহ্… আহ্… রুমিদি বিছানার চাদরটা আঁকড়ে ধরে গোঁঙাতে থাকল আর আমি ওর গুদে আঙ্গলি করতে করতে ওর পোঁদটা মেরে যেতে থাকলাম। কিছুক্ষন করার পর রুমিদি ওর হাতটা এনে পোঁদের উপর রাখল, আমার হাতটা ধরার চেষ্টা করল, বুঝতে পারলাম ও আর পারছে না, ডিলডোটা ওর পোঁদ থেকে বার করে নিলাম। গুদ থেকে আঙ্গুলটাও বার করে নিলাম, গুদে আসল জিনিষ ঢোকানর সময় হয়েছে এবার।
রুমিদি ঝিম মেরে উপুড় হয়েই শুয়ে থাকল, পোঁদ মারার পর সত্যি বেশ ব্যাথা লাগে, আমি ওকে কিছুক্ষন সইয়ে নেওয়ার সময় দিয়ে সেই ফাঁকে স্ট্র্যাপ-অন ডিলডোটা তুলে নিলাম। কোনদিন আগে পরিনি এটা, তবে পরতে কোন অসুবিধা হল না। কোমরে বেল্ট দিয়ে ওটা আটকে নিতেই সামনে লাগানো ত্রিভুজাকৃতি জিনিষটা আমার গুদের ঠিক সামনে চলে এল, এবার নীচের বেল্টটা পায়ের ফাঁক দিয়ে গলিয়ে পিছনে নিয়ে এনে আটকে দিতেই জিনিষটা শক্ত আর টাইট হয়ে গুদের উপর বসে গেল। ত্রিভুজাকৃতি জিনিষটার সামনে একটু উপর দিক করে লাগানো ফাইবাবের ল্যাওড়াটা সোজা খাঁড়া হয়ে লকলক করতে লাগল। হাত দিয়ে নাড়িয়ে দেখলাম বেশ টাইট হয়ে বসেছে ওটা, একহাতে ডিলডোটাকে ধরে কোমরটা দুলিয়ে নিলাম, হ্যান্ডেল মারার মত ডিলডোটা আমার হাতের মধ্যে আগুপিছু করল।
আদিম প্রবৃত্তির এক শিহরন খেলে গেল সারা শরীরে। নিজেকে কেমন অন্যরকম মনে হচ্ছিল, এক জান্তব হিংস্রতা জেগে উঠল। আমি যেন এক ডাইনী মাগী, রাক্ষসীর মত রুমিদির রক্ত খাওয়ার জন্য জিভটা লকলক করে উঠল, ডিলডোটা নিজের রস ভর্ত্তি গুদের উপর চেপে ধরলাম, পুচ পুচ করে সামান্য রস বেরিয়ে এল, গুদের ভিতরটা একেবারে আঠায় টসটস করছে।
আমার পোঁদ মারার ঠেলায় রুমিদি তখনও উপুড় হয়ে শুয়ে আছে। আমি পিছন থেকে ওর কোমরটা ধরে টানতেই ও আস্তে আস্তে দুহাত আর দুপায়ের হাটুঁতে ভর দিয়ে কুকুর-চোদানোর ভঙ্গিতে উঠে বসল। আমি ওর পিছনে গিয়ে হাটুঁতে ভর দিয়ে দাঁড়ালাম, ডিলডোটা ওর গুদের মুখের কাছে নিয়ে দিলাম এক হোঁৎকা ঠাপন। এক ধাক্কায় ডিলডোটার প্রায় ইঞ্চি সাতেক ঢুকে গেল ভিতরে। আচমকা গাদন খেয়ে রুমিদি আর্তনাদ করে উঠল।
-ওরে বাবা, মরে গেলাম, কতটা ঢুকিয়েছিস রে মাদারচোদ খানকি
-তোর গুদ ফাটানোর জনা যতটা লাগে, ততটাই, চুতিয়া মাগী কোথাকার। চুপচাপ চোদন খেয়ে যা, বেশী চ্যাঁচালে লাথি মেরে মুখ ফাটিয়ে দেব।
-ওহহ্… ওহহ্… মার… গুদটা মার আমার… মেরে মেরে খাল খিঁচে দে… ওফ্… ওফ্… ওরে বাবা…
আমি রুমিদির বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে একটা হাতে ওর একটা মাই নিয়ে পেঁচিয়ে পেঁচিয়ে টিপতে থাকলাম, অন্য হাতটা ওর পেটের উপর নিয়ে সেখানকার মাংস আর চামড়াটা খিঁমচাতে থাকলাম। ও যন্ত্রনায় ছটফট করে উঠল, কনুই ভেঙ্গে তার উপর ভর দিয়ে সামনেটা নীচু করে ঝুঁকে গেল। এতে আমার আরও সুবিধাই হল, উটের মত বসে পড়াতে ওর পিছনটা আরও উঁচু হয়ে গেল, আমি কোমর দুলিয়ে দুলিয়ে ডিলডোটা দিয়ে ঠাপের পর ঠাপ মেরে রুমিদিকে শেষ করে দিতে থাকলাম। আমার ঠাপের তালে তালে ওর শরীরটাও আগুপিছু করতে লাগল, আমি ওর কোমর আর পেটে নখ দিয়ে আঁচড়াতে আর খিমচাতে থাকলাম।
আমার ভিতর তখন একটা পাশবিক, পৈচাশিক প্রবৃত্তি জেগে উঠেছে, এই স্ট্র্যাপ-অন ডিলডোটা পরে একটা অন্য হিংস্র প্রবৃত্তি মনের ভিতর কাজ করে, চোদার ইচ্ছে ও ক্ষমতা অনেক বেড়ে যায়, একটা সর্বগ্রাসী ক্ষিধে সারা শরীরে খেলে বেড়ায়। লেসবি মেয়েদের কাছে এটা কেন এত জনপ্রিয় এবার বুঝলাম। আমি রুমিদিকে পিছন থেকে দুহাত দিয়ে অক্টোপাশের মত জড়িয়ে ধরলাম, ওর পিঠের উপর ঝুঁকে পড়ে খোলা মসৃণ পিঠটা জিভ দিয়ে চাটতে লাগলাম, পেট আর বুকে হাত দিয়ে আঁচড়ে খিমচে ওকে পাগল করে দিলাম। ও অসহ্য আরামে, সুখে আর যন্ত্রনায় কাতকাতে লাগল, মাথাটা পাগলের মত নাড়তে নাড়তে গোঙাতে থাকল, মুখ দিয়ে লালা গড়িয়ে গড়িয়ে বিছানাটা ভিজিয়ে দিতে লাগল।
হঠাৎ রুমিদির শরীরটা থরথর করে করে কেঁপে উঠল, আমাকে পাছা দিয়ে ঠেলে ধরে ডিলডোটাকে গুদের মধ্যে ঢুকিয়ে নিল। পোঁদের তালদুটো আর থাই-এর পেশীগুলো সংকুচিত হয়ে গুদের ঠোঁটদুটো দিয়ে কপাৎ কপাৎ করে ডিলডোটাকে চেপে ধরতে লাগল, বুঝতে পারলাম ওর জল খসানোর সময় হয়ে গেছে, আমি আর দেরী করলাম না, ডিলডোটার পাশে লাগানো ফাইবারের শক্ত বোতামটা টিপে দিতেই ডিলডোর ভিতরে রাখা রসের কিছুটা ফিনকি দিয়ে ওর গুদের ভিতর ঢুকে গেল
-ওক্… ওক্… আহ্… আহ্… কি সুখ… গুদ ভরে গেল আমার… দে, আরও রস দে… ওরে বাবা, কি চোদনা মাগী রে তুই, না বলতেই বুঝে গেলি… ওঃ… ওক্… ওঃ… এই, আবার আমার হবে… এল… এল রে… রস ফ্যাল আমার গুদে… বলতে বলতে ওর গুদটা আবার খাবি খেতে শুরু করল আর আমিও আর এক ঝলক রস ভক ভক করে রুমিদির গুদে পুরে দিলাম। ওর নিজের রস আর ডিলডোর রস মিলেমিশে একাকার হয়ে গেল, এত রস ওর গুদে থাকতে পারল না, গড়িয়ে গড়িয়ে বেরিয়ে আসতে লাগল, টপটপ করে ফোঁটা ফোঁটা রস বিছানার উপর পড়ে গেল আর আমিও ডিলডোটার সবটুকু রস ওর গুদে খালি করে দিলাম।
রুমিদি আবেশে আর সুখে জবাই করা পাঁঠার মত ছটফট করতে করতে বিছানার উপর নিস্তেজ হয়ে পড়ল, হাপরের মত বড় বড় নিঃশ্বাস ফেলতে লাগল, বুকটা ওঠানামা করতে লাগল। একটা হাত দুপায়ের ফাঁকে গুদটার উপর রেখে কুঁকড়ে শুয়ে থাকল। আসলে ডিলডো দিয়ে চোদন খেলে গুদটা খুব টনটন করে আর অনেক বেশী তৃপ্তি পাওয়া যায়। ডিলডোগুলোর উপর দিকটা হয় ঢেউ খেলান বা খাঁজকাটা থাকে, গুদটাকে একদম ফালাফালা করে দেয়।
-মাগো… কি আরাম…. কতদিন পর এমন একটা চোদন খেলাম … শরীরে আর কিছু নেই রে… উফ্… উফ্… চুদলি বটে আমাকে…বাজারের রেন্ডী মাগীরাও কাত হয়ে যাবে তোর এই গাদন খেয়ে… ওক্… ওক্… বলতে বলতে রুমিদি গুদে একটু হাত বুলিয়ে চাপ দিল আর গুদ থেকে পঁক পঁক করে হাওয়া বেরিয়ে এল।
এটা খুব সাধারন ব্যাপার, অনেকেরই গুদে এই রকম চোদার সময় হাওয়া ঢুকে যায় যা চোদা শেষ হলে একটু চাপ দিলেই বেরিয়ে আসে। আমি আমার কোমর থেকে ডিলডোটা খুলে ফেললাম, এবার আমার চোদন খাওয়ার পালা। রুমিদিকে ঠাপিয়ে ঠাপিয়ে আমার অবস্থা তখন সঙ্গীন, এত হিট উঠে গেছে যে সারা শরীরে জ্বালা করতে শুরু করছে, মনে হচ্ছে গুদের ভিতর যেন কাঁকড়াবিছে কামড়াচ্ছে। ক্ষ্যাপা ষাঁড়ের মত ওর শরীরে উঠে ওকে আঁচড়ে কামড়ে শেষ করে দিলাম।রুমিদি এইটা খুব ভালভাবে উপভোগ করতে লাগল। আমি শুয়ে পড়ে পাদুটোকে হাঁটু থেকে ভাঁজ করে দুপাশে ফাঁক করে দিলাম, দুপায়ের ফাঁকে রুমিদিকে হাত ধরে টেনে এনে বসিয়ে দিলাম। ও আমার কোমরের নীচে একটা বালিশ দিয়ে দিতে আমার গুদ আর পোঁদের ফুটোদুটো উপরের দিকে উঠে এল। রুমিদি আমার গুদে ভাইব্রেটারটা পড়পড় ঢুকিয়ে দিয়ে ভিতরে নাড়াতে লাগল।
-ওঃ … ওঃ… কি আরাম, ভাল করে নাড়া, গুদটা খুব খাই-খাই করছে।
-তুই তো দেখছি খুব হিটিয়াল মাগী, নে, আরও ঢোকালাম, কি রকম লাগছে বল।
-ওরে বাবা, গুদটা ফাটিয়ে দিবি নাকি, উঃ… উঃ… বেশ ঢুকিয়েছিস, এবার নাড়া দেখি ভাল করে।
-কি গুদ রে তোর, সাত ইঞ্চির উপর খেয়ে নিলি, মাইরি তুই খুব চুদুড়ে আছিস।
-বাজে বকবি না খানকি কোথাকার, তুইও কম গাদোনখোর নোস।
-তোর গুদ আমি আজ ফাটিয়ে দেব।
-আরে বোকাচোদা মাগী ডিলডোটা নিয়ে কি করছিস, নিজের গাঁড় মারাচ্ছিস নাকি? ঢোকাতে পারছিস না আমার পোঁদের ভিতর?
-বলিস কি রে, গুদে তো ভাইব্রেটারটা ঢুকিয়েছি, আবার এই অবস্থাতেই গাঁড়ে ডিলডোটাও ঢোকাবি?
-হারামখোর মাদারচোদ মাগী, তাতে তোর কি? তোকে ঢোকাতে বলছি তুই ঢোকা, ফাটবে আমার গুদ-পোঁদ ফাটবে, তুই ঢোকা এক্ষুণি।
রুমিদি সত্যি ভাবতে পারেনি আমি একই সাথে দুই ফুটোয় দুটো ঢোকাতে পারব। আমার তখন মাথায় রক্ত উঠে গেছে, মুখচোখ তেতে আগুনের মত হয়ে হল্কা বেরোচ্ছে, কান-গুলো লাল হয়ে দপদপ করছে, তলপেটটা টাটিয়ে উঠছে। শরীরে যেন হাজারটা শুঁয়োপোকা চলে বেড়াচ্ছে। উত্তেজনায় মাইদুটো টানটান হয়ে গেছে, বোঁঠাটা খাঁড়া হয়ে ফুলে উঠে টুসটুসে হয়ে আছে। রুমিদি আমার পোঁদের ফুটোর উপর ডিলডোটা এনে আস্তে আস্তে ওখানে চাপ দিতে লাগল, গুদ আর পোঁদের জায়গাটায় আস্তে করে আঙ্গুল চালাতে লাগল। এভাবে মিনিটখানেক করার পরই পোঁদের ফুটোটা আলগা হয়ে গেল, আগে থেকেই জেল মাখানো ছিল, চাপ দিয়ে ও আমার পোঁদে ডিলডোটা পকাৎ করে ঢুকিয়ে দিল।
আমার দম যেন বন্ধ হয়ে গেল, একসাথে দুটোই ভিতরে নেওয়াতে দুটো ফুটোর মাঝের চামড়াটা যে ছিঁড়ে যাওয়ার উপক্রম হল, মনে হল কেউ যেন আমাকে শূলে চড়িয়ে দিয়েছে, তার উপর রুমিদি ঢুকিয়েও দিয়েছে অনেকটা। ডিলডো আর ভাইব্রেটারটা যেন শরীরটা ফুটো করে সোজা নাইকুন্ডলীতে পৌঁছে গেছে, তলপেটটা যন্ত্রনায় টনটন করে উঠল, গলার কাছে নিঃশ্বাসটা যেন আটকে গেল
-ওরে বাবা গো, মরে গেলাম
-কেমন দিয়েছি বল, তোর তো চোদার খুব দম বলছিলি, এবার প্রাণভরে চুদিয়ে নে।
-উঃ… উরি বাবা… ফেটে গেল গো, এ তো সোজা নাইকুন্ডলীতে পৌঁছে গেছে রে, ওক্… ওক্… দমটা আটকে গেল রে… বলতে বলতে আমি খক্ খক্ করে সত্যি কেশে ফেললাম।
-বের করে নেব কিছুটা, রুমিদি উদ্বিগ্ন হয়ে বলল
-মাদারচোদ, খানকি, চুতিয়া, হারামজাদা মাগী, লাথি মেরে তোর গাঁড় ভেঙ্গে দেব যদি একটুকুও বার করিস, বলে পা উঠিয়ে পায়ের চেটো দিয়ে রুমিদির গালে আলতো করে একটা লাথি মারলাম। রুমিদি ওর মুখটা অমার পায়ের উপর নিয়ে এসে পায়ের পাতা-দুটোয় ওর গাল আর ঠোঁট বুলিয়ে আদর করতে লাগল। আমি পায়ের সামনের দিকটা ওর মুখের সামনে ধরতেই ও পায়ের আঙ্গুলগুলোকে মুখের ভিতর পুরে চুষতে লাগল।
আমার সারা শরীর ঝনঝন্ করে উঠল, পায়ের পাতা আর আঙ্গুল অনেক মেয়ের মত আমার কাছেও খুব স্পর্শকাতর জায়গা, ঠিক মত আদর করলে সারা শরীরে অদ্ভুত এক উত্তেজনা লাগে। রুমিদি ঐভাবে আদর করতে আমার শরীরটা শিরশির করে উঠল, এই প্রথম একজন মেয়ে আমায় এভাবে আদর করছে, জানতাম না মেয়ে হয়ে মেয়ের আদর খেতে এত ভাল লাগে।
রুমিদির আমার পা-দুটোকে নিয়ে আদর করতে করতেই ভাইব্রেটার-টার সুইচ অন করে দিল। মনে হল গুদের ভিতর যেন কেউ করাত চালাতে শুরু করল, কোমর থেকে নীচের দিকটা থরথর করে কাঁপতে শুরু করল, ঐ অবস্থাতেই রুমিদি ডিলডোটা দিয়ে আমার পোঁদটাও মারতেও শুরু করল। জেল লাগানো পাছার মধ্যে হোঁৎকা মত ডিলডোটা পকাৎ পক করে অনায়সে যাতায়াত করতে লাগল। ভাইব্রেটার আমার কাছে নতুন কিছু নয়, এর আগে আমি নিজেও গুদে ভাইব্রেটার ঢুকিয়ে একা একা চোদন খেয়েছি। তবে একসাথে গুদে ভাইব্রেটার আর পোঁদে ডিলডো এর আগে একসাথে কখনও ঢোকাইনি, তার উপর রুমিদির মত একজন সেক্সী-বম্ব মার্কা মেয়ে আমায় ঠাপাছে, ভাবতেই পারছি না। দুহাতে নিজের মাইদুটো ধরে টিপতে আর মোচড়াতে লাগলাম, বোঁটাগুলোতে চুমকুড়ি দেওয়া শুরু করলাম। শরীরটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত হল, রুমিদির দু-কাঁধে আমার পা-দুটো রেখে ওর কাঁধে ভর দিয়ে আমার কোমরটাকে বিছানার উপর উঠাতে-নামাতে থাকলাম
-ওঃ… ওঃ… পারছি না গো, এবার সত্যি মরে যাব… ইসস্… ইসস্… কি আরাম গো… পোঁদটা মেরে যা, থামাবি না, আমার পোঁদটা ফাটিয়ে দে… ডিলডো তো নয়, আছোলা বাঁশ ঢুকিয়েছিস মনে হচ্ছে।
-তুই আমাকে অবাক করে দিলি যে, তুই যে এইরকম চোদনবাজ সেটা আমি বুঝিনি রে, এই বলে রুমিদি গুদের ভিতর থাকা ভাইব্রেটারটা একটু উপরের দিকে, মানে নাভির দিকে সরিয়ে দিল, এবার ওটা ক্লিটোরিস-টার উপর চেপে এসে বসল। আমি চোখে অন্ধকার দেখলাম, এই রকম হিট আমার জীবনে সত্যি বলতে কি কোনদিন উঠেনি, এই রকম সুখের, যন্ত্রনার, আবেশের মুহূর্ত মেয়েদের জীবনে খুবই কম আসে। আসলে একটা মেয়েই বোঝে আর একটা মেয়ের কিসে সবচেয়ে সুখ হয়, ছেলেরা সেটা বুঝতে পারেনা, আর এতক্ষন ধরে আদর করে যাওয়ার ক্ষমতা খুব কম ছেলেরই থাকে। মেয়েরা যে কেন ছেলেদের তুলনায় বেশী সমকামী হয়, ব্যাপারটা মাথায় ঢুকল আমার। আর শেষ সময়ে গাদন দেওয়ার জন্য বা চোদন খাওয়ার জন্য বাজারে এত ভাল ভাল ডিলডো আছে যে মনে হয় ওগুলো ছেলেদের বাঁড়ার চাইতেও বেশী সুখ দিতে পারে, যেমন এখন রুমিদি যে ডিলডোটা দিয়ে আমার পোঁদ মারছে সেটার উপরটা কি সুন্দর ঢেউ খেলানো, যখন ঢুকছে, মনে হচ্ছে পোঁদটা যেন ফালাফালা হয়ে যাচ্ছে।
-ওঃ… ওঃ… উফ্… উফ্… মাগো, রুমসোনা আমার, কি সুখ দিচ্ছিস রে আমায়, আমাকে বিয়ে করে তোর বউ করে নে না, আমি তোকে ছেড়ে যেতে পারব না, ওর বাবা… উহহহহ্… পোঁদটায় আর কিছু রইল না গো… মেরে মেরে খাল খিঁচে দেওয়ার মত করে দিলি… ওক্… ওক্… ওরেঃ… বাবাগো… মরে গেলাম…উরি বাবা…
রুমিদি খল খল করে ডাইনির মত হেসে উঠল। আমার পোঁদে পকাপক করে ডিলডোটা ঢোকাতে লাগল আর ভাইব্রেটারটা গুদে ঠিকমত সেট করে দিল। ভাইব্রেটারটা খুব জোরে কাঁপে বলে ওটা গুদ থেকে হড়কে বেরিয়ে আসে, মাঝে মাঝে হাত দিয়ে ওটাকে আবার গুদে ঠিক করে বসিয়ে দিতে হয়।
-তোকে আমার আমার বাঁধা মেয়েছেলে করে রাখব রে মাদারচোদ মাগী… যখন ইচ্ছে হবে তখনই ল্যাংটো করে চুদব… মাসিকের সময় প্যাড খুলে ঠাপাব… হারামজাদী মাগী… রেন্ডী… বাজারী বেশ্যা কোথাকার… সবার সামনে তোকে ল্যাংটো যদি না করি তো দেখিস, চুতিয়া, কুত্তী… নাং মারাতে এসেছিস… নাংমারানী… বলতে বলতে রুমিদি খাটে ঠেস দিয়ে বসে আমর মুখের উপর ওর পাটা তুলে দিল।
আমার তখন দম বেরিয়ে যাওয়ার যোগাড়, ভাইব্রেটারটা ছিটকে গুদ থেকে বেরিয়ে এল, গুদটা রসে এত পচপচ করছে যে ওটা আর গুদে রাখা যাচ্ছে না, হড়কে হড়কে বেরিয়ে আসছে। আমি রুমিদির হাত ধরে টেনে ডিলডোটা গুদে ঢোকানোর ইঙ্গিত করতেই রুমিদি ভাইব্রেটারটার সুইচ অফ করে ডিলডোটাকে পকাৎ করে গুদে ঢুকিয়ে দিল। এতক্ষন ভাইব্রেটিং করানোর ফলে গুদটা এমনিই একটু ফাঁক হয়ে ছিল, রুমিদি ডিলডোটার প্রার সাত-আট ইঞ্চি ভিতরে পড়পড় করে ঢুকিয়ে দিলেও আমার কোন কষ্ট হল না, বরং ভালই লাগল। আমি পা দিয়ে রুমিদির কোমরটা জড়িয়ে ধরলাম, ও পা-টা আমার মাখের কাছেই ছিল, আমি ওটা দুহাতে ধরে জিভ দিয়ে চাটতে থাকলাম, রুমিদি অন্য পা-টা দিয়ে আমার চুঁচিদুটোকে দলাই-মালাই করতে লাগল।
-তুই তো বাজারী মাগীদের্ বাড়া রে… বেশ্যা মাগীদেরও এত দম থাকে না… রাস্তায় দাঁড়িয়ে বেশ্যাগিরি করিস নাকি… দিনে কটা খেপ মারিস রে হারামচোদ বেজন্মা রেন্ডী… এবার আমাকেও নিস সাথে… দুজনে একসাথে রেন্ডীগিরি করব… যা পয়সা হবে তাতে মদ খাব আর জুয়া খেলব… শালা হারামী মাগী
রুমিদি এতক্ষন খাটে ঠেস দিয়ে কাত হয়ে ছিল, এবার একটু সোজা হয়ে বসল। আমার গুদের উপর ঝুঁকে পড়ে ডিলডোটা আমার গুদে রেখেই ঐ অবস্থাতেই দুটো আঙ্গুল গুদের উপরের চেরা অংশটার দু-দিকে রেখে জোরে চাপ দিল। এতে আমার গোলাপী, মটর-দানার চেযে সামান্য বড় ক্লিটোরিসটা গুদের বাইরে বেরিয়ে এল। ও অদ্ভুত কায়দায় ঐ দুটো আঙ্গুল জোড়া করে ক্লিটোরিসটাকে খপ করে চেপে ধরল। ডিলডো দিয়ে আমার গুদ মারতে মারতে ক্লিটোরিসটাকে পুচ পুচ করে চিপে চিপে নাড়াতে লাহল।
আমার সারা শরীরে যেন কারেন্ট খেলে যেতে লাগল। এতদিন ধরে চুদছি, এত সুখ কখনও পাইনি। এই জন্যই বিদেশে আজকাল লেসবি মেয়েদের সংখ্যা এত বেড়ে গেছে। রুমিদি আমায় চোদনসুখে পাগল করে দিল। আমি একটা পা রুমিদির পিছনে পিঠের দিকে রাখলাম, অন্য পা-টা উঠিয়ে দিলাম সোজা ওর বুকে। পা দিয়ে ওর ডবকা ডবকা মাইদুটোকে ঠাপাতে লাগলাম, ওর পেটের উপর পা-টা নিয়ে এসে বোলাতে থাকলাম।
কিছুক্ষন এভাবে করার পর আচমকা আমার শরীরে যেন বিস্ফোরণ ঘটল। একটা লাভার স্রোত যেন বুক থেকে তলপেট বেয়ে গুদের ভিতর চলে গেল, কোমর আর তলপেটটার ভিতরে প্রচন্ড এক আলোড়ন হল, নাইকুন্ডলীর চারদিকের মাংসপেশিগুলো যন্ত্রনায় কুঁচকে কুঁচকে যেতে লাগল, পেটের ভিতর নাড়ীভুঁড়িগুলো যেন জট পাকিয়ে গেল। আমি বুঝতে পারলাম কি ঘটতে চলেছে এবার। এক ঝটকায় ডিলডোটা আমার গুদ থেকে বার করে দিলাম, রুমিদির হাতটা আমার গুদের উপর থেকে সরিয়ে দিয়ে নিজে দুহাত দিয়ে গুদের দুপাশটা চেপে ধরলাম। দমটা টেনে বন্ধ করে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম, সারা শরীরে একটা ভয়ংকর রকমের বিস্ফোরণ ঘটল আর সেই মুর্হূতেই গুদের ভিতর থেকে রস তোড়ের মত ছড়াৎ ছড়াৎ করে ছিটকে বাইরে এসে রুমিদির মুখ, গলা বুক ভিজিয়ে দিল। আরও দু-তিন বার দম টেনে নিয়ে তলপেট আর গুদে ভিতর থেকে চাপ মারলাম আগের মতই, কোমরটা লাফিয়ে লাফিয়ে উঠল উত্তেজনায় আর আগের মতই গুদের রস ফোয়ারার মত রুমিদিকে স্নান করিয়ে দিল।
একে ইংরেজীতে স্কয়াটিং (Squirting) করা বলে। সব মেয়েরা এটা পারে না, আর যারা পারে তারাও যে সব সময়ে পারে তা নয়। আমারও সব সময়ে এটা হয় না। এর জন্য প্রচন্ড হিট ওঠাতে হয়, আর গুদে বেশ মোটা আর শক্ত ল্যাওড়া বা ডিলডো পুরে দিতে হয় যাতে গুদের রস একটুকুও না বাইরে বের হতে পারে। আর জল খসানোর ঠিক আগে গুদটা ফাঁকা করে দিয়ে দুপাশ থেকে একটা বিশেষ কায়দায় চেপে ধরতে হয় যাতে গুদের ফাঁকটা সরু হয়ে আসে। মেয়েদের রস ছেলেদের ফ্যাঁদার মত অত আঠালো হয় না বলে পিচকিরির মত বার হয়ে আসে, আর বেরোয়ও ছেলেদের তুলনায় অনেকটা বেশী। রুমিদি জানত না আমি স্কয়াটিং করতে পারি, আমিও ভাবিনি আজ আমি স্কয়াটিং করতে পারব। আবাক হয়ে আমার দিকে চেয়ে রইল, ওর সারা মুখ, কপাল, বুক, গলা বেয়ে আমার ছিটকানো রস গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল।
আমার চারদিক যেন অন্ধকার হয়ে এল, কয়েক সেকেন্ডের জন্য জ্ঞান হারানোর মত হল আমার। এই স্কয়াটিং করলে শরীরে আর কিছু অবশিষ্ট থাকে না। সারা শরীর জুড়ে দরদর করে ঘাম বেরোতে শুরু হল। রগের দুপাশের শিরা দপদপ করে যেন ছিঁড়ে যেতে চাইল, মাথার ভিতরে অসম্ভব যন্ত্রনা শুরু হল। চোখ বন্ধ করে হাত-পা এলিয়ে মড়ার মত শুয়ে রইলাম, গলার ভিতরটা তেষ্টায় শুকিয়ে কাঠ হয়ে গেছে, উঠে যে জল খাব সে ক্ষমতা নেই, হাত-পা, সারা শরীরে কোন সাড় পাচ্ছি না। ঐ অবস্থাতেই টের পেলাম রুমিদি একটা তোয়ালে দিয়ে আমার ঘাম মুছিয়ে দিচ্ছে। একটা জলের বোতল এনে আমার মুখ ফাঁক করে জল খাইয়ে দিল। কিছুটা খেলাম, বাকীটা কষ বেয়ে গড়িয়ে পড়ল বিছানায়।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*