Friday, June 24, 2011

মদ, মেয়ে মানুষ, বউ, কাজের মেয়ে, ঠাপ আর আনন্দ


বিয়ের পরএকমাসও রজতের সাথে ঘর করতে পারেনি রীতা।এমন পুরুষকে নিয়ে ঘর করা কিছুতেই সম্ভব নয়। রজতের টুরুম ফ্ল্যাট ছেড়ে রীতা এখন ওর বাপের বাড়ীতে। ঠিক করেছে আর কোনদিন রজতের কাছে ফিরে যাবে না। রজত নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে। রীতা ওর সাথে অ্যাডযাস্ট করতে পারেনি, এখন শুধু ডিভোর্স হওয়াটা বাকী। রজতের নোংরা স্বভাবই রীতাকে রজতের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে। বিয়ের পরও যে অন্য মেয়েছেলে নিয়ে ফুর্তী করে, রাত বিরেতে বাড়ী ফেরে,এমন উশৃঙ্খল জীবন, তার সাথে ঘর না করাই ভাল। রীতা অনেক দূঃখে রজতের সঙ্গ ছেড়েছে।


বাড়ীতে রজত এখন একা থাকে।আত্মীয় সজন, বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ বিশেষ নেই।কারুর খোঁজ রাখে না। নামকে ওয়াস্তে একটা চাকরী করে।অফিসে যায় আর বাড়ী ফেরে। মাঝে মধ্যে মদ নিয়ে পড়ে থাকে।সাথে ব্লুফিল্ম আর পর্ণো ম্যাগাজিন।কখনও নিজে রান্না করে আবার কখনও হোটেল থেকে খাবার এনেও খায়। যেন রুটীন মাফিক জীবন।কিন্তু এভাবে জীবন কাটাতে ওর যেন আর ভাল লাগে না। মাঝে মাঝে মনে হয় জীবনটা একটু পাল্টে গেলে হয় না? গতানুগতিক জীবন কাটাতে কার না আর ভাল লাগে? দুতিনদিন ভাড়া করা কয়েকটা মেয়ে এনেও মন ভরছে না। বেশ্যাপল্লীতে দুরাত্রি গিয়ে ভালমতন সুখ করেছে,

রজত মনে মনে এমন একটা নারীসঙ্গ খুঁজছিল, যে হবে অন্যদের থেকে একটু আলাদা। ওর সঙ্গে সবসময় থাকবে, ওর নিজস্ব টু রুম ফ্ল্যাটে একসাথে রাত কাটাবে যৌনসঙ্গিনী হয়ে। রীতা যখন নেই,তখন আর কোন বাঁধাও নেই। ওর সঙ্গে ভালমতন সেক্সুয়াল লাইফ যখন গড়ে উঠল না। তখন পরিবর্ত হিসাবে কাউকে যেন চাই।এক অশ্লীল যৌনখেলায় ও মেতে উঠতে চায়। মেয়েটি হবে সুন্দরী আর সেক্সী। রজতকে নিয়মিত যৌনসুখ দিতে রাজী আছে। কত তো মেয়ে আছে এই বাজারে। একটু খুঁজলে কি পাওয়া যাবে না? তবে ঐগুলো সবই এক রাত্রিরের খোরাক, বার বার নিয়ে শুতে ভাল লাগে না। রজতের সবসময়ের জন্য একটা নারী দরকার। যে ওকে সব উপড়ে দেবে।রজতকে সুখের সাগরে ভাসিয়ে দেবে। যাকে নিয়ে রজত যা ইচ্ছে তাই করবে, উদ্দাম ফুর্তী আর সেই সাথে চরম যৌনমস্তি। চোদনের কথা ভাবলেই শরীরে উত্তেজনা এসে যায়। ওফঃ কখন আসবে সেই মূহুর্ত? এক ঘেঁয়ে জীবনটাকে কাটাতেই হবে। একটা মেয়ে চাই। যার সাথে স্থায়ী সম্পর্ক। কারুর পরোয়া নেই,কাউকে নিয়ে মাথাব্যাথাও নেই। শুধু অনাবিল যৌনস্রোতের সুখে ভেসে যাওয়ার অপেক্ষা। কথায় বলে সবুরে মেয়া ফলে। দেখাই যাক কি হয়।
রজত কদিন ধরেই ভাবছিল, বাইরে কোথাও ঘুরে আসবে। এই শহরের কাছাকাছি কোথাও। ঘরে যেন আর মন টেকে না। যদি কোথাও দ্বারস্থ হওয়া যায়। পর্বত অরণ্যের আদিবাসী রমনীর মতন কোন প্রকৃতি কন্যা যদি খুজেঁ পাওয়া যায়। দৈহিক ক্ষুধা চরিতার্থের জন্য কোন আদিবাসী মেয়ে পেলেই বা মন্দ কি? উদোম ন্যাংটো করে কোন মেয়েকে যদি মোক্ষম ঠাপানো যায়। ভরপুর মস্তি করা যায় তাহলে এর মতন সুখ যেন আর কিছুতে নেই। ও মেয়েছেলেদের শরীর চাটতে ভালবাসে। একটা আলাদা রকম আনন্দ পায় শরীর চাখার মধ্যে। তারউপর উপরি পাওনা সে মেয়ে যদি নিজে থেকে শরীর বিলিয়ে নির্লজ্জ্বের মতন দেহ উপভোগ করতে দেয়। তাহলে তো কথাই নেই। কিন্তু সেই দিনটা কবে আসবে যে ওকে সব উজাড় করে ঢেলে দেবে। অবাধ যৌনজীবন উপভোগ করার জন্য ওতো মুখিয়ে আছে। শুধু একটা সুযোগের অপেক্ষায় দিনগোনা। যৌনতার পূজারী রজত সেই নারীর সুধারস কবে পান করবে?

সুটকেশ গুছিয়ে রজত মোটামুটি রাতের ট্রেন ধরার জন্য তৈরী। বাঁধ সাধল বৃষ্টি। এক জোড়ে বৃষ্টি যে এখন ঘর থেকে বেরোনোই দায়। রজত একটা সিগারেট ধরিয়ে ভাবছে এখন কি করবে। জানলা দিয়ে বৃষ্টিটাকে মাপার চেষ্টা করছিল। যেভাবে মুশল ধারে নেমেছে, সহজে থামবে না।অগত্যা যাওয়া কি তাহলে ক্যানসেল? অভিলাস পূরণ হবে কি করে?

রজত মনে মনে ভাবছে আর ওর শরীরের ভেতরটা উসখুস করছে। বৃষ্টিটা যেন নামার সময় পেল না।ঠিক আছে, আজ না হলে কাল। যাওয়া একদিন পেছবে।এর থেকে আর কি হবে? আজকের রাত্রিটা মদ্ আর ব্লুফিল্ম দেখেই কাটিয়ে দেবে, তারপরে কাল খুব ভোরে ট্রেন ধরবে।
মোবাইলটা হাতে নিয়ে নড়াচড়া করছিল রজত। হঠাত ওর চোখ পড়ল একটা মিস্ কল।
নম্বরটা মোবাইলে সেভ্ করা নেই। নামটা ওঠে নি। কে হতে পারে? রজত কল্ ব্যাক করল।
-কে বলছেন?
-এই অধমকে চিনতে পারছ না। আমি দিবাকর।
-দিবাকর?
-আজ্ঞে হ্যাঁ। তোমার খাস দোস্ত। চিনতে পেরেছ?
-তোমার নম্বর তো সেভ করা নেই। বুঝতে পারিনি।
-নতুন মোবাইল নিয়েছি। প্রথম ফোনটা তোমাকেই করলাম।
-বাজে লোকটাকে এতদিন বাদে মনে পড়ল?
-এতদিন আর কোথায়। এই তো মাস চারেক আগে তোমার সাথে দেখা হয়েছিল। শুনলাম,তুমি নাকি বিয়ে করেছ। তারপর আবার বউ ছাড়া ঘর করছ। তা হোল কি?
-ও সব কথা সামনে দেখা হলে বলব। তা তুমি এখন কোথায়?
-আসব না কি? এই বৃষ্টিতে? বলতো ট্যাক্সি নিয়ে চলে আসতে পারি। যদি বল সাথে ওয়াইন এর একটা বড় বোতল।
-অবশ্যই। আজকেই এস। কাল আবার বাইরে কোথাও যাব বলে প্ল্যান করেছি। বৃষ্টিটা না আসলে চলেই যেতাম।
-আসছি তাহলে। ওয়েট কর। আমি একঘন্টায় পৌঁছোচ্ছি।
রজত লাইনটা ছেড়ে দিল। হঠাৎ যেন একটা আশার আলো ওর মনটাকে চাগিয়ে দিল। চারমাস পরে দিবাকরের সাথে যোগাযোগ। তাহলে কি নতুন কিছুর সন্ধান মিলতে পারে? দিবাকর তো ওর স্বভাবটা জানে। যদি একটা মেয়ে জুটিয়ে দিতে পারে। দেখাই যাক না।
দিবাকর এক সময়ে রজতের মদ খাওয়ার পার্টনার। কত মেয়ে পটানোর ছক হয়েছে বসে বসে। এবারও যদি একটা সুযোগ আসে।
রজত খুব পরনারী গমনে ইচ্ছুক। মেয়েটির দিক থেকে যদি কোন বাঁধা না আসে। ওতো শারিরীক উত্তেজনা মেটাতে চরিত্র খুইয়েছে। এবার শুধু উপভোগ করার জন্য একটা সঙ্গী চাই। দিবাকর কি ওকে সন্ধান দিতে পারবে? পারবে সবসময়ের জন্য একটা নারী এনে দিতে?
রজত টিভিটা চালিয়ে দিবাকরের জন্য ওয়েট করতে লাগল।দিবাকর এল এক ঘন্টার মধ্যেই। দরজায় কলিং বেল। রজত উঠে দরজাটা খুলে দিল। দিবাকর সামনে দাঁড়িয়ে আছে হাতে মালের বোতল নিয়ে। রজত ওকে অভ্যর্থনা করল।
-এসো এসো। তোমার জন্যই অপেক্ষা করছি।
-তাহলে তোমার সাথে দেখা শেষ পর্যন্ত হোল। তা আছ কেমন?
-ভাল।
-কি ব্যাপার বলত। সুটকেশ ফুটকেশ গুছিয়ে কোথায় যাবার প্ল্যান করছিলে?
-সত্যি কথা যদি জানতে চাও, সেভাবে কোন প্ল্যানই করিনি। তোমার ফোন আসার পর আমার সব প্ল্যান ভেসতে গেছে।
-এ মা। তাহলে কি এসে ভুল করলাম?
-না না। তুমি ঠিক দরকারের সময়ই এসেছ। বস। তোমার সাথে আমার কিছু প্রয়োজনীয় কথা আছে।
-তাহলে মাল খেতে খেতেই শুনব। টিভিটা চালিয়ে দাও। গরম সিডি আছে নাকি? চালিয়ে দাও।
রজত আর দিবাকর দুজনে মুখোমুখি বসে ড্রিংকস্ করা শুরু করল। ওর ফ্ল্যাটটায় একটা বেডরুম আর বাইরে ড্রয়িং রুম। সোফা সেটের দুদিকে বসে ওরা মদ খাচ্ছে। মাঝখানে একটা সেন্টার টেবিল। মদের সাথে বাদাম এনেছে দিবাকর।
রজত কিছুক্ষন বাদে মদ খেতে খেতে ঢোলা চোখে টিভির স্ক্রীনের দিকে তাকাচ্ছিল। একটা গা গরম করা ব্লু ফিল্ম এর সিডি চলছে। রজত ওটা উপভোগ করছিল। দিবাকরকে উদ্দেশ্য করে বলল-এরকম একটা মেয়ে আমার চাই।
দিবাকর টিভির স্ক্রীনের দিকে তাকালো। ঠোটের কাছে গ্লাসটা ধরে বলল-কি বলছ?
-হ্যাঁ। যা বলছি বুঝতে পারছ না? ঠিক ঐ রকম।
দিবাকর ভাল করে দেখল। ব্লু ফিল্ম এর হিরোয়িনকে। হাঁসতে হাঁসতে বলল পয়সা ফেললে এক্ষুনি চলে আসবে তোমার কাছে।
-আমি সবসময়ের জন্য চাইছি।
দিবাকর চোখ বড় করে বলল-সবসময়ের জন্য?
-হ্যাঁ। অসুবিধা কি? তুমি তো জানো এখন আমার কোন প্রবলেম নেই।
-তাহলে তো তোমাকে তাকে কেপ্ট করে রাখতে হয়। রক্ষিতা চাইছ মস্তি করার জন্য?
-অনেকটা তাই।
-বেশী পয়সা ফেললে পাবে।
-তোমার সন্ধানে আছে না কি?
দিবাকর মাথা নীচু করে মদের গ্লাসে চুমুক দিল। গ্লাসে চুমুক দিতে দিতে কি যেন ভাবল। তারপর মাথা তুলে বলল-কিন্তু তোমার কি একটাতে মন টিকবে গুরু? আমিতো তোমাকে জানি।
-সেরকম দরকার হলে চেঞ্জ। অসুবিধে কি?
-এরকম মেয়ে এক্ষুনি আমার হাতে নেই।
-ন্যাকামো কোর না। তুমি ইচ্ছে করলেই আমাকে আকাশের চাঁদ হাতে এনে দিতে পারো। এর আগে তোমার দৌলতে কত মেয়েই তো পেয়েছি। তোমার সাথে আমার সম্পর্কটা কি আজকের নাকি? কত মেয়েকে নিয়ে গাড়ীতে ঘুরেছি, হোটেলে বারে গেছি। ওদের খাইটা খুব বেশী। আমি ওরকম চাইছি না।
-আমি বুঝতে পারছি না তুমি কি রকম চাইছ?
-আমি যেটা চাইছি সেটা তুমিই এনে দিতে পারো।
-কি রকম?
-আমি চাইছি ডাগর শরীর। আমার কাছেই সবসময় থাকবে। মেয়েছেলের স্বাদ্ পাওয়ার জন্য আমাকে বাইরে যেতে হবে না। আমাকে দেখভাল করবে। আমার মন খুশ হয়ে যাবে।
-বাঃ। আর?
-সবই থাকবে। তুমি যেগুলো এই ব্লু ফিল্ম এ দেখছ। তার সবই থাকবে। আমি মনে প্রাণে যা চাইব সেটা সে আমাকে দিতে পারবে অনায়াসেই। যৌন-ক্রীড়ার ধরনটা হবে আলাদা। গা গরম করে দেওয়ার মতন। আমাকে সে পাগল করে দেবে।
-ওরে বাবা।
একটা সিগারেট ধরিয়ে বেশ আগ্রহ নিয়ে দিবাকর রজতের কথা শুনতে লাগল। ওর কৌতূহল, আগ্রহ,উত্তেজনার রেশ সবই ফুটে উঠতে লাগল ওর চোখে মুখে।
-আর কি কি আছে মেয়েটার মধ্যে?
-আমায় ও যা জিনিষ দিতে পারবে, আর কেউ দিতে পারবে না। বিছানায় ওর ভূমিকাটা হবে দেখার মতন। শরীরের প্রতিটি রোমকূপ নগ্ন করে ওকে দেখতে পারব। একজন পুরুষকে কত গভীর ভাবে চোদন সুখ দেওয়া যায়, তা জানবে শুধু সেইই।
-সত্যি রজত। তোমার চোদন রসনা দেখার মতন।
রজত এবার নিজে একটা সিগারেট ধরিয়ে দিবাকরকে বলল-আছে না কি তোমার সন্ধানে?
দিবাকর মদের গ্লাসটা হাতে ধরে বলল-আমার চার পেগ চলছে। নেশা হয়নি এখনও। এবার বুঝতে পারছি তুমি কেমন চাইছ। কিন্তু একসাথে এত জিনিষ পাওয়া তো বেশ দুষ্কর।

-Every thing possible Dear. সব সম্ভব। শুধু কামনাটাকে চাগিয়ে রাখতে হবে।

অলরেডী চার রাউন্ড হুইস্কি মারা হয়ে গেছে। এবার একটা রিমঝিম নেশা হচ্ছিল। দিবাকর এবার বাড়ীর পথে পা বাড়ালো। তখন বাজে রাত্রি দুটো।
রজত ঘুমিয়ে পড়েছে। কাল সকাল বেলায় আবার উঠে ট্রেন ধরতে হবে। ও যা দিবাকরকে বলেছে তা কি অক্ষরে অক্ষরে মিলে যাবে? না কি প্রাপ্তিযোগ তার থেকেও বেশী হবে? রজত নিজেও জানে না। এরপরে ওর জীবনে যা ঘটবে তাতে চমকে উঠবে সবাই। হতবাক হয়ে যাবে দুনিয়াটা। আর মাত্র রাত্রিটার অপেক্ষা।
এমন কিছু মেয়েছেলে আছে,যারা পুরুষের শরীরে অনায়াসে ঝড় তুলে দিতে পারে। যাকে বলে কামনার ঝড়। রাত কাটালে মনে হয় শরীরের রক্ত উত্তাল হয়ে যাচ্ছে। শরীরটা চুষে নিংরে নিলে ভাল হয়। মদের নেশার মতন মেয়েমানুষের নেশা তাকে পেয়ে বসে। রজতের যেমন হয়েছে। বারে বারে লোভ ওকে আরো একটা ঝড়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রেখেছে। রজত জানে না ঠিক কোন মেয়েছেলে ওর রক্তে আগুনের ঝড় তুলতে চলেছে। আগুনের মোহে ধাবিত হতে চলেছে রজত। ভেতরে ভেতরে ছটফট করে মরছে ও। যৌনতার জন্য এরকম একটা মেয়েই ওর সবসময়ের জন্য দরকার। কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। চোখের দেখা না পেয়েই এই অবস্থা। জীবন্ত নারীর স্বাদ্ যখন পাবে তখন কি হবে? তাহলে কি কামসূত্রকেও হার মানাবে?

একটু বেলা করে ঘুম ভাঙল রজতের। বিছানায় ধরমর করে উঠে বসল। এই যাঃ। কালকে মনে করে ঘড়িতে অ্যালার্ম দেওয়া হয় নি। উঠতে অনেক দেরী হয়ে গেল।এখন তাড়াতাড়ি মুখ হাত ধুয়ে সুটকেশটা নিয়ে বেরিয়ে পড়তে হবে।দিবাকরের সঙ্গে গ্যাঁজাতেই অনেক রাত হয়ে গেছে। অত রাত্রিরে শুলে কি আর সকাল সকাল ওঠা যায়? রজত ব্রাশটা মুখে নিয়ে জানলার দিকে এগিয়ে এল। জানলাটা খুলতেই ঝোড়ো একটা হাওয়া ওর মুখে ধেয়ে এল। সেই সাথে বৃষ্টির ছাট্। এ কি? বৃষ্টি যে নতুন করে শুরু হয়েছে আবার। আকাশে কালো মেঘ কুচকুচ করছে। মূহুর্তে রজতের মুখটা কেমন ফ্যাকাসে হয়ে গেল। বাতাসের ঝোড়ো ঝাপটা। বৃষ্টিটা এবার বাড়তে শুরু করেছে।হঠাত একটা বিদ্যুতের চাবুকে আকাশ ফেটে চৌঁচির হয়ে গেল। রজতের মনটা সত্যি খারাপ হয়ে গেল। একেই বলে প্রকৃতির খেলা। ও কি করবে ভেবে ব্রাশটা মুখে নিয়েই সোফার উপর ধপ করে বসে পড়ল। এর মধ্যেই হঠাত বেশ জোড়ে কলিংবেলের শব্দ। এই বৃষ্টির মধ্যেই আবার কে এল? রজত ব্রাশ মুখে নিয়ে এগিয়ে গেল দরজার দিকে।

দরজাটা খুলেই মূহুর্তে ও পাথরের স্ট্যাচু হয়ে গেল এবার। একি দেখছে সামনে? একটা মেয়ে দাঁড়িয়ে আছে দরজার সামনে। ঝড়ের ধাক্কায় এলোমেলো হয়ে থমকে গেছে রজত। মেয়েটার চোখের দৃষ্টিতে চোখ আটকে গেছে ওর। মেয়েটার শরীরের জাদু ঠিকরে যাচ্ছে ওর পাথর শরীরে। চোখের তারায় কেমন যেন একটা আকুতি। ওকে হাতছানি দিয়ে নিশিডাকের মতন টানছে।
রজতের মুখ দিয়ে ফিস ফিস করে যেন কথা বেরিয়ে এল, আমি অভিভূত। এ কাকে দেখছি আমি? মেয়েটার সারা শরীর বৃষ্টিতে ভিজে চপচপ করছে। মাথায় ঐ অবস্থায় একটা ছোট্ট প্লাস্টিক। বৃষ্টির জলটাকে আড়াল করার চেষ্টা করছে। বুকের আবরণ জলে ভিজে গেছে। ঠোট দিয়ে বৃষ্টির জল গড়িয়ে পড়ছে। রজত তাকিয়ে রইল ওর বিধ্বস্ত ভেজা বুকের দিকে। ওর মুখের ব্রাশটা মুখের মধ্যেই যেন আটকে গেছে।
-আমাকে ভেতরে একটু ঢুকতে দেবে?
সাত সকালে দরজায় গোড়ায় কোন এক অচেনা রমনী। রজত যেন হাতে চাঁদ পেল।
-তুমি কে? তোমার নাম কি? এখানে কে পাঠিয়েছে?
-আমার নাম সিরিজা। বৃষ্টিতে দাঁড়াতে পারছি না। আমাকে একটু ঢুকতে দাও বলছি।
মাথাটা হঠাতই ঘুরে গেছে রজতের। একটা দুর্লভ সুযোগ ওর সামনে। মেয়েটাকে ও ভেতরে ঢুকতে দিল।
আরিব্বাস। কি লাভলি ফিগার। এ যেন স্বপ্নে দেখা এক নারী। আজ তার বাস্তব রুপ।
হাত দিয়ে দুহাতে বৃষ্টির জল মুছতে মুছতে মেয়েটা বলল-দেখ কি রকম ভিজে গেছি। যা বৃষ্টি।
রজত চোখ বড় বড় করে মেয়েটার বুকজোড়া দেখতে লাগল। বৃষ্টির জলে ব্লাউজ আর ব্রেসিয়ার একেবারে গায়ের সাথে সেটে গেছে। কোন মেয়েছেলের এত বড় বুক রজত জীবনে দেখেনি। একটা যেন অজানা খুশীর দোলা লাগছে প্রাণে।কন্ঠস্বরে জাদু,চোখের চাহনি, কথাবলার ভঙ্গী, রজতকে কেমন যেন আবিষ্ট করে তুলল।
মেয়েটা বাইরের ঘরে সোফার উপর বসেছে। অচেনা একটা মেয়ে ওর মুখোমুখি। যত ওকে দেখছে বিস্মিত হচ্ছে।নিজেকে ঠিক রাখাই দুষ্কর হয়ে উঠেছে।
-তুমি এখানে এলে কি করে?
-ভেবেছিলাম, কাল রাত্রিরেই আসব। বৃষ্টিটা আমাকে আটকে দিল। তারপর দেখলাম সকালেও বৃষ্টি। তাই দেরী না করে চলে এলাম।
কেমন যেন উত্তেজনাময় পরিবেশ তৈরী করেছে। রজত বলল-মানে? তুমি থাক কোথায়?
-আমি থাকি অনেক দূরে।
ভেতরে ভেতরে অস্বস্তি আর চাঁপা উত্তেজনা অনুভব করছে রজত। এমন হেঁয়ালি করছে কেন? তাহলে কি সাসপেন্স?
মেয়েটা হঠাত উঠে দাঁড়িয়ে ঘরের ভেতরটা তাকাল। রজতের বেডরুমটা দেখল।
-তুমি কি এই বাড়ীতে একা থাক? বৌদি নেই?
কবাব মে হাড্ডি। আবার বৌদি কেন? রজত নিজেকে সামলে নিয়ে বলল-ও বাপের বাড়ী গেছে
-সেকী, যে আমাকে আসতে বলল, সে নিজেই বাড়ী নেই।
-বৌদি তোমাকে আসতে বলেছে। কবে?
-তা প্রায় একমাস হোল।
-একমাস আগে আসতে বলেছে, আর তুমি এখন এলে?
-কি করব বল। আমার ভাগ্য খুব ভাল তাই তোমার এখানে আসতে পেরেছি। আমার যা বিপত্তি, অনেকে আমায় জ্বালায়, বিব্রত করে।
-কেন?
-আমাকে দেখতে সুন্দর বলে।
রজতের মনে হোল ওর হঠাত বেশ ভাল লাগছে। শরীরে একটা রোমান্স জাগছে, ভাবছে খেলাটা এখনই শুরু করে দেবে কিনা? মনে মনে বলল-তোমাকেই চেয়েছিলাম।চাওয়াটা বৃথা হয় নি। একবার মনে হোল মেয়েটা যেন ওর টানেই চলে এসেছে ওর কাছে।রজত উত্তেজনায় একটা সিগারেট ধরিয়ে ফেলল। লাইটারের আলোয় মুখটা উদ্ভাসিত দেখাচ্ছে। মেয়েটাকে ভাল করে দেখছে, ওর শরীরে কোন খুঁত নেই। চোখের দিকে তাকাল। নজরটা আসতে আসতে বুকের উপর গিয়ে পড়ল। ওফঃ যৌন আবেদনটা দেখার মতন।মুখ নীচু করে লম্বা ভিজে চুলটা মুছছে আঁচল দিয়ে। বুকের খাঁজটা ওকে খুব টানছিল।ঘুরে ফিরে চোখ চলে যাচ্ছিল বুকের খাজেঁ।শরীরে টানটান উত্তেজনা অনুভব করছিল রজত। সম্পর্কটা যেন আপনা আপনি তৈরী হয়ে যাচ্ছিল। যার শরীরের এমন গঠন।চিত্তিরটা বেশ চনমন করছে। চোখের সামনে একটা আস্ত মেয়ে পেলে যেন বলে দিতে হবে না কি করতে হবে। রজতের বেশ পছন্দ হয়েছে মেয়েটাকে।
-বৌদি বোধহয় তোমাকে কিছু বলে নি?
-কি ব্যাপারে?
-এই আমার সন্মন্ধে।
-ভুলে গেছে। হয়তো সময় পায়ে নি।
-তুমি শুনবে আমার কথা?
-বল।
-আমি এসেছি তোমার বাড়ীতে কাজ নিয়ে। তোমার বউ একজনকে কাজের বউ এর কথা বলেছিল। তুমি চিনবে না ওকে। ওর নাম দোলন। তোমার এ অঞ্চলেই থাকে। কাল বৃষ্টিতে ওর ঘরের চালটা ফুটো হয়ে গেছে। ব্যাচারীর খুব কষ্ট। আমি এসেছি দুদিন হোল। দোলনের কাছেই ছিলাম। ও বলল-তুমি এবার বৌদির কাছে চলে যাও।গিয়ে আমার কথা বলবে, তাহলেই বুঝতে পারবে। বৌদি তোমাকে কাজে রাখবে।
রজত মনে মনে ভাবছে, দোলন কি জানে আমার বউ এখানে নেই।
-তুমি থাক কোথায়?
-আমি যেখানে থাকি সেটা তোমার বাড়ী থেকে অনেক দূরে। একদম গ্রাম।
রজত কেমন হ্যাংলা চোখে মেয়েটার দিকে তাকিয়ে রয়েছে। গ্রামের মেয়ের মধ্যেও এত চটক।
-কে কে আছে তোমার বাড়ীতে?
-কোলের একটা বাচ্চা আছে, আর কেউ নেই।
বাচ্চার মায়েরও এত ভরা যৌবন? এ তো ফেটে পড়ছে।
-বাচ্চাটা কোথায়?
-ওকে দোলনের কাছে রেখে এসেছি। এখানে এনে কি হবে? ঘ্যান ঘ্যান করবে। কাজের ব্যাঘাত হবে। দোলনই ওকে দেখবে।
-তুমি দোলন কে চেন কি করে?
-ওতো বিয়ের আগে আমার গ্রামেই থাকত। এখন বিয়ে করে তোমার এ তল্লাটে চালা ঘরটায় স্বামীর সাথে থাকে। ওর স্বামী বালবের কারখানায় কাজ করে। আমাকে ঐ খবর দিল। গ্রামে গেছিল, বলল-তোমার বউ কাজের লোক খুজছে।
-আর তোমার স্বামী?
-ওর সাথে ঘর করিনা।
-কেন?
-ওকে আমার পছন্দ নয়। সারাদিন কোন কাজ নেইশুধু মদ নিয়ে পড়ে থাকে। সম্পর্ক রেখে কি হবে?
রজত মনে মনে ভাবল,তাহলে তো আমার সাথে সম্পর্ক হতে পারে।বেশ ভালমতই মজেছে রজত।
মেয়েটা একটু নীচু হোল। মনে হোল ভিজে স্তনদুটো ব্লাউজের ভেতর থেকে খসে বেরিয়ে আসতে চাইছে। রজতের কানের পাশটা গরম হয়ে উঠল। মনে হোল ঐ বুকের মধ্যে যদি মুখটা রাখতে পারত একবার একবার।
-তোমার নামটা যেন কি বললে?
-সিরিজা।
-এত সুন্দর নাম। তোমার স্বামী তোমাকে ধরে রাখতে পারল না?
-ওর কথা আর বোল না। জাতে মাতাল। তাল ঠিকানা নেই। নেশার জন্য রোজ দুতিন বোতল মাল পেলেই হোল। আর কিছুর দরকার নেই।ওকে আমার ঠিক পছন্দ নয়। বউকে তো খাওয়ানোর মরদ নেই। তার চেয়ে ওখানেই থাক। আমি ওকে ছেড়ে চলে এসেছি। তোমারও ভক্তি হবে না লোকটাকে দেখলে। আমি আর আপদ স্বামীর কাছে ফিরে যাব না।
রজতের মনে হোল মেয়েটার তার মানে কোন বাঁধন নেই। ওর যৌবনের দাপটটাই ওর স্বামীর থেকে ওকে আলাদা করেছে।
-কিন্তু তোমার স্বামী যদি এখানে আসে?
-চিন্তা কোর না। আমি এখানে থাকলে তোমার কোন অসুবিধা হবে না। খালি আমার কথা এক্ষুনি কাউকে বোল না।
রজত মনে মনে ভাবছে স্বামীতো মন থেকে মুছেই গেছে। কিন্তু তোমার যা শরীরের ঝলক। এই মেয়েকে পাওয়ার জন্য কত লোকই না জানি ওর পিছনে ঘুরঘুর করবে। বেশ মনঃপূত হয়েছে। কাজের মেয়ে এমন? ভাবাই যায় না। ভাগ্য যদি সহায় থাকে, ওফঃ তাহলে যে কি হবে?চোখ দিয়ে খালি মেপে যাচ্ছিল মেয়েটাকে। যাকে বলে পর্যবেক্ষন। মনে মনে বলল-একটু দিলখুস করে দাও না?
-তোমার বউতো এখন নেই। তাহলে কি হবে? আমি তাহলে এখন যাই।
রজতের হাতে সিগারেটটা পুড়ছিল। হঠাত ওটা ছ্যাঁকা লেগে গেল। -না না। তুমি থাকো। আমার বউ নেই তো কি হয়েছে? ওতো বাপের বাড়ী গেছে। চলে আসবে। তুমি আজ থেকেই শুরু করে দিতে পারো।
মেয়েটা উঠে দাড়িয়ে রজতের ফ্ল্যাটটা ভাল করে দেখছিল। রজতকে উদ্দেশ্য করে বলল-একটা তোয়ালে দাও না। গাটা ভাল করে মুছি। এখনও জল লেগে রয়েছে।
রজত তাড়াতাড়ি একটা তোয়ালে এনে দিল। সিরিজা ওর পিঠ বুক মুছছে। নীল সাগরের মতন উদ্দাম ঢেউ ওর সারা শরীর জুড়ে। শরীরের রেখাগুলো কি উদ্ধত। যৌন সন্মন্ধের সূত্রপাতটা এখনই মাথা চাড়া দিয়ে উঠছে। রীতাকে বিয়ে করে বিতৃষ্না এসে গিয়েছিল, আর সিরিজা এসে তৃষ্না বাড়িয়ে দিয়েছে।
বুকের আঁচলটা বেশ খানিকটা সরে গেছে। রজতের মুখটা আসতে আসতে রক্তিম হয়ে উঠছে। একটা দুর্লভ সুযোগ রজতের সামনে। এ মেয়ে যেন যে সে মেয়ে নয়। ওকে পাওয়ার একটা প্রবল ইচ্ছা জাগছে রজতের মনে। কিন্তু কোন উদ্যোগ নিতে পারছে না। আসতে আসতে ব্যাপারটা কোন দিকে গড়াচ্ছে?
তোয়ালেটা রজতের হাতে দিয়ে সিরিজা বলল-এ ভাবে আমার দিকে দেখছ। তোমার বউ জানতে পারলে রাগ করবে।
রজত নিজেকে সামলে নিল।
-সকালে ঘুম থেকে উঠে চা খেয়েছ? আমি তো সাত সকালেই চলে এসেছি। না যদি খেয়ে থাক বল করে দিচ্ছি।
-তুমি চা করতে পারো?
-শুধু চা নয়। ভাল রান্নাও করতে পারি।
-তাই।
-বউদি তো নেই। বল তোমার জন্য খাবার করে দিচ্ছি। তুমি যেটা ভালবাস।
-তুমি রাঁধবে?
-তোমাকে তো রেঁধে খাওয়ানোর লোক নেই। একদিন আমার হাতের রান্না খেয়ে দেখ ভাল লাগবে।
-বেশ তাহলে তাই।
রজত দেখল সিরিজা রান্না ঘরটার দিকে উঁকি মারছে। ও নিজেও আবার সিরিজাকে একদৃষ্টে দেখছে, যেন মেয়েছেলে আগে দেখেনি এভাবে। একবার মনে হোল মেয়েটার মনে হয় ক্ষিধে আছে প্রচুর। ওর স্বামী ওর ক্ষিধে মেটাতে পারে নি। এমন মেয়ে কাছে পেলে স্বাভাবিক আচরণ চালিয়ে যাওয়া খুবকঠিন।
সিরিজা রান্নাঘরে ঢুকেছে চা করবে বলে। রজত বাইরের ঘরের সোফাটার উপর বসল। মেজাজটা বেশ ফুরফুরে হয়ে গেছে ওর। এতো মেঘ না চাইতেই জল। সুটকেশটা একপাশে রাখা রয়েছে। রজত ওটার দিকে তাকিয়ে হাঁসছিল। কালকের দিবাকরের কথাও মনে পড়ছিল। সিগারেটের সুখটান দিতে দিতে একদৃষ্টে রান্নাঘরের দিকটায় তাকিয়ে রইল।
বৃষ্টি মাথায় করে মেয়েটা এখানে এসেছে। এরকম একটা সেক্সী মেয়েছেলে ওর কপালে জুটল কি করে? মেয়েটাকে দেখে মনে হোল বারুদের স্তূপ। রজত যদি ওর দেশলাই কাঠি হতে পারে।নিজেকে সংযত রাখতে পারছে না ও। এক ঝলকেই মাতিয়ে দিয়েছে সিরিজা। সারা শরীরে যে ওর অস্থিরতা, এটা যদি মেয়েটাই কাটাতে পারে।
যে যাই বলুক, মেয়েটার মধ্যে একটা রসভরা যৌবন আর কামচেতনা আছে। রজতকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছে। আচ্ছা ও যদি শাড়ীটা খুলে একবার ন্যাংটো হয়। সম্পূর্ণ নগ্ন এক নারী। রজত বর্তে যাবে। উলঙ্গ সৌন্দর্য। কাপড় চোপড় পড়া না থাকলে দারুন লাগবে। কেমন যেন সুখানুভূতি। এসব চিন্তা করলেই দু পায়ের মাঝখানে রক্তসঞ্চালন বেড়ে যায়।তার মানে নতুন ঝি কে নিয়ে স্ক্যান্ডালের গন্ধ। তাও আবার স্ত্রীর অনুপস্থিতিতে?ঐ চ্যাপ্টারটা তো ক্লোজড্ হয়ে গেছে। এখনতো নতুন চ্যাপ্টার শুরু। যৌনসুখের জন্য এমন মেয়ের দ্বারস্থ হওয়াই যায়। সবসময়ের জন্য একটা কাজের মেয়ের দেহ উপভোগ করার সুযোগ যদি পাওয়া যায় অবাধে তাহলেই একা থাকার অভাবটা ঘুচবে। আর রজত তো ঠিক এমনটাই চেয়েছিল।

সিরিজা চা নিয়ে এসে ঘরে ঢুকল। দেখল রজত সোফায় বসে একমনে কি যেন ভাবছে।

-তোমার চা করেছি। খেয়ে নাও ঠান্ডা হয়ে যাবে।
চা টা টেবিলে রাখার সময় দেহটা সামনের দিকে ঝুকে পড়ল। রজত দেখল ওর বুকের গভীর খাঁজ।
চায়ের কাপটা মুখে ঠেকাল রজত। কি করবে আর কি বলবে বুঝেই উঠতে পারছে না। যেন আর তর সইছে না। মেয়েটা যদি যেচে এসে একবার ছোঁয়া দেয়।
ওকি জেনেশুনে একস্পোস্ করছে নিজেকে? রূপের ঝলকানিতে তো চোখ ধাঁধিয়ে যাচ্ছে বারবার। যত দেখছে তত আকর্ষন বেড়ে যাচ্ছে। এই উদ্দামতা কি ঠেকিয়ে রাখা যাবে?
মনে মনে ভাবছে, একবার ওকে বলবে কিনা? -তোমাকে পাওয়ার জন্য আমি কত পাগল হচ্ছি সিরিজা তুমি জানো? আমার ছটফটানিটা দেখে তুমি কিছু বুঝতে পারছ না? তুমি যদি সাড়া না দাও আমার চলবে কি করে? তোমাকে একবারের জন্য জড়িয়ে ধরব।একবার শুধু তোমার ঠোটে ঠোটটা রাখব, আর বুকে মুখটা ঘসব।
-তোমার ঘরে ঝুল ঝাড়ু আছে?
-ঝুল ঝাড়ু? রজত শুনে আঁতকে উঠল
-না নেই। ঝুল ঝাড়ু কি করবে?
-দেখছ না দেওয়ালে কত ময়লা জমেছে। ঐগুলো পরিষ্কার করে দিতাম।
-না নেই তো কাছে। ছাড়ো ও তোমাকে পরিষ্কার করতে হবে না।
-বেশ তাহলে ঐ ফটোটা?
-কোন ফটোটা?
মাথার উপর দেওয়ালে রজতের ছবিটার দিকে তাকিয়ে সিরিজা বলল-ওটাতো তোমার ফটো। একটা কাপড় থাকলে দাও না। এত সুন্দর ছবি তোমার। ময়লা জমেছে। পরিষ্কার করে দিই।
-ওতো অনেক উঁচুতে। তুমি পারবে না।
-ঠিক পারব। এই সোফার উপর দাঁড়ালেই নাগাল পেয়ে যাব।
রজত ভেতরের ঘর থেকে একটা পুরোন কাপড় এনে সিরিজার হাতে দিল। ও কাপড়টা হাতে নিয়ে সোফার উপর উঠে দাঁড়াল। ফটোটা মুছছে আর আড় চোখে রজতের দিকে তাকাচ্ছিল। গোড়ালিটা মাঝে মাঝে উঁচু করছিল পেছন থেকে শাড়ীশুদ্ধু পাছাটা দেখিয়েই রজতকে পাগল করে দিচ্ছে।
রজতের বেশ ভাল লাগছিল। মনে হচ্ছিল কাছে গিয়ে ওকে কোলে তুলে নেয়।
হাত বাড়িয়ে ফটোটার নাগাল পাওয়ার চেষ্টা করছে। মোছার কাপড়টা হঠাত হাত ফোস্কে মাটিতে পড়ল। রজতের দিকে তাকিয়ে বলল-এই কাপড়টা একটু আমার হাতে দেবে?
রজত ওটা ওর হাতে দিল। সিরিজা এবার পা ফোস্কে সোফা থেকে পেছন মুখ করে পড়ল। মাটিতে পড়ার আগেই রজত ওকে লুফে নিল। ক্যাচ্, একেবারে হিন্দী সিনেমার মতন।
শাড়ীর আঁচল বুক থেকে সরে গিয়ে মাটিতে লুটোপুটি খাচ্ছে। রজত আবার আরেক মূহূর্ত পাথরের স্ট্যাচু। ওর চোখটা ঠিকরে বেরোচ্ছে এবার। সিরিজার দুটি পর্বত আকারের মাই। গলার কাছ থেকে নেমে এসেছে, বুকের দীর্ঘ খাঁজ। সারা বুক জুড়েই রাজত্ব করছে স্তন। মাই দুটো যেন ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। রজত ওর বুকদুটোকে দেখছে বিস্ময় সহকারে। এমন বুকের জন্য যে কোন মেয়েছেলে গর্ভ অনুভব করতে পারে।
-আর একটু হলেই পড়ে যাচ্ছিলাম আর কি।
-প্রথম দিনই কাজে এসে তোমার চোট লেগে যেত।
-তুমিতো ধরে নিলে আমাকে। ভাগ্যিস।
রজত সিরিজাকে ওর বাহূর কোল থেকে নামিয়ে দিল। মাটিতে শাড়ীর আঁচলটা গড়াগড়ি খাচ্ছে। সিরিজা ওটা তুলতে ব্যাস্ত। একটু ঝুঁকে গোছাটাকে সামলানোর চেষ্টা করছিল। রজত দেখল সিরিজার বুকের খাঁজটা তখনও বেরিয়ে আছে। রজত চোখ দিয়ে ওর বুকদুটোকে গিলছে। সিরিজা কোন ভ্রুক্ষেপ করছে না তাতে।
দুটো বাতাবী লেবুর মতন ডাঁসা ডাঁসা বুক। স্তনদুটো যেন বিশাল হাওয়া ভর্তি বেলুন। মায়াবী স্তন। কি তেজ ওর ঐ বুকের। যেন ঝলসে উঠছে বুকটা। রজত প্রবলতর যৌন উত্তেজনা আর শীর্ষসুখকে বাড়িয়ে তোলার চেষ্টা করছিল। চুম্বক শরীরটা যেন আগুন ধরিয়ে দিচ্ছে। সারা শরীরে রজতের একটার পর একটা বিদ্যুত খেলে যাচ্ছে। বাকী জীবনের সমস্ত সুখটাই যেন ওর উপর নির্ভর করছে।
মনে মনে বলল, এলেই যদি এত দেরী করে এলে কেনসিরিজা।তোমাকে আগে পেলে কী দারুন ব্যাপারটাই না হতো।দেখ আমি কেমন কামাতুর হয়ে গেছি তোমার জন্য।এই ইচ্ছাটাকে আমি কিছুতেই দমন করতে পারছি না।সবকিছু ফেলে শুধু তোমাকে নিয়েই পড়ে থাকতে ইচ্ছে করছে।
আত্মহারার মতন তাকিয়ে ছিল রজত। সিরিজা কি ওকে গ্রাস করছে মাদী মাকড়শার মতন? এ কি পরিচারীকা না তীব্র যৌনতার প্রতিচ্ছবি?
জামা কাপড় না খুলেই এই। খুললে কি হবে? সেক্স কতটা মারাত্মক বোঝা যাচ্ছে। পূর্বরাগে, শৃঙ্গারে, অগ্নিগর্ভ করে তুলতে হয় এসব নারীকে।
সিরিজা বলল-তোমার ঘরে কিছু পড়ার মতন আছে? শাড়ী? এটা একদম নেতিয়ে গেছে।
রজত থতমত খেয়ে বলল-না তো?
-সেকী বউও নেই। শাড়ীও নেই।
-না মানে আলমাড়ীটায় তালা দেওয়া। চাবি আমার কাছে নেই।
-দেখ বাপু। এই ভিজে শাড়ী পড়ে আমি থাকতে পারব না। তাহলে আমি শাড়ীটা খুলে ফেলছি। শুধু ব্লাউজ আর শায়া পড়ে তোমার ঘরে ঘোরাফেরা করব। আমার দিকে কিন্তু একদম তাকাবে না।
রজত ঢোঁক গিলে বলল আচ্ছা।
-তোমার সামনেই ছাড়ব না শোয়ার ঘরে যাওয়ার আমায় অনুমতি দেবে?
ইচ্ছে থাকলেও রজত ‘সামনে’ কথাটা বলতে পারল না। সিরিজা রজতের শোবার ঘরে চলে গেল শাড়ী খুলতে। সোফায় বসে রজত মনে মনে ভাবছে এতো দেখছি আমার থেকেও বেশী নির্লজ্জ্ব। শাড়ীটা খুলে যখন শোওয়ার ঘর থেকে বেরোবে না জানি কি হবে। গায়ের লোমগুলো সব খাঁড়া হয়ে যাচ্ছে। একটা শিহরণ হচ্ছে।
এরপরে যদি আবার স্বেচ্ছায় গা থেকে একটা একটা খুলে আবার নগ্ন হয় তাহলে যেন রজতকে বলে দিতে হবে না কি করতে হবে।
ব্লু ফিল্ম এর কোন এক নায়িকার নগ্ন ছবি দেখেছিল রজত। সিরিজা কি ঐরকম হবে?
আমিই যদি এখন ওর একমাত্র পুরুষ হই? যে ওকে আনন্দ দেবে। অনায়াসে ওর বুকে হাত ছোঁয়াবে। ওর শরীরটা নিয়ে খেলা করবে। রজত খুব ভাগ্যবান। নইলে এমন চোখ ঝলসানো শরীরটা ওর কাছে এসে জুটল কি করে?
রজত ভাবছিল কতভাবে এই নারীকে ভোগ করা যায়? একটু আগে ঘরের মধ্যে সিরিজার ভেজা শাড়ী, ওর আঁচল সামলানো মূহূর্ত, চমক লাগানো যৌনতার ঝিলিক,সারা শরীরের ঝলকানি তখনও রজতকে বিস্ময়ে রেখেছে। এখনই মনে হচ্ছে অতল জলে তলিয়ে গেছে রজত। যেন লোভনীয় একটা বস্তু।
প্রথম দিনই কাজে এসে রজতকে নিজের ভারী বুক দেখিয়ে প্রায় পাগল করে দিয়েছে। দুটো তানপুরার মতন বড় বড় স্তন। মেয়েদের এত বড় বুক খালি চোখে রজত কোনদিন দেখেনি। একবার শরীরের ছোঁয়াও দিয়েছে। কিন্তু যৌনতার স্বাদ্ এখনও কিছু দেয়নি ও। তাতেই আগুনে জ্বলে যাচ্ছে রজতের সারা শরীর। এমন রত্নভান্ডার পেলে এমন হওয়াটাই স্বাভাবিক।
সিরিজা ঘর থেকে বেরাল। ওর পরণে তখন শাড়ীটা নেই।
-আমি ঠিক জানতাম। তুমি তাকবে। বুকের উপর শাড়ীটা নেই তো? আমার গ্রামের ছেলেগুলোও ঠিক এইভাবে তাকাত।
-না মানে।
-কোন মেয়েছেলের বুক দেখ নি আগে?
-না মানে।
-তোমার বউ যদি জানতে পারে, ঝ্যাটা পেটা করবে তোমায়।
-না আসলে আমি একটু অন্যমনস্ক ছিলাম। তুমি তাড়াতাড়ি ঢুকবে বুঝতে পারিনি।
-শাড়ী ছাড়তে আবার বেশী সময় লাগে না কি?
রজত দেখল সিরিজার বলা আর করার সাথে মিল খাচ্ছে না। নিজেই রজতের সামনে দাঁড়িয়ে হাত দুটো দিয়ে ব্লাউজটাকে ধরে কি সব করছে। ওর বুকের ভারে যেন ব্লাউজটা ছিঁড়ে ফেটে যাবার উপক্রম। শারিরীক ঐশ্বর্য না ঢাকলেই তো ভাল। মনে মনে ভাবল, ভগবান কি সুন্দর করে ওর শরীরটাকে বানিয়েছে। কি গঠন। পুরো তাজ্জব বনে যেতে হয়।
-আমি কি স্বপ্ন দেখছি?
-তুমি সেই দেখেই যাচ্ছ আমাকে। এই শোন, তোমার জন্য রান্না কি করতে হবে বল। জলখাবার বানিয়ে দেব কিছু?
রজত যেন ঘোরে ছিল এতক্ষন। ঘোরটা কেটে যেতেই বলল-কি বানাবে?
-বলতো লুচী পরোটা বানিয়ে দিতে পারি তোমার জন্য। ঘরে ময়দা আছে?
-আছে।
-বউ নেই বলে এতদিন বুঝি নিজে রান্না করে খেয়েছ?
-হ্যাঁ।
-ভাল কথা, চা টা কেমন হয়েছে বললে না তো?
-ভাল।
-তুমি তাহলে বস। আমি জলখাবার বানিয়ে আনছি।
আবার সেই হেঁসেলে গিয়ে ঢুকল সিরিজা। রজতের ভেতরের আগুনটা থেকে থেকেই সিরিজাই জ্বালিয়ে আবার নিভিয়ে দিচ্ছে। ওকি রজত কে পরীক্ষা করছে? পূর্ণ স্বাধীনতাটা কখন দেবে? না কি রজতের হাবভাব লক্ষ্য করছে। মেয়েটা সাংঘাতিক। নইলে শুধু উস্কানি দিচ্ছে কেন? না কি রজতকে বশে আনার চেষ্টা করছে? রজতও তো সেই চেষ্টাই করছে। কিন্তু পারছে না। চাহিদা বাড়ানোর জন্য মেয়েরা অনেক সময় এরকম করে। তাড়াহুড়ো করলে হবে না। ধৈর্য ধরতে হবে।
রান্নাঘর থেকে চেঁচিয়ে সিরিজা বলল-হঠাত কেউ এসে পড়লে আমায় বলবে। আমি তোমার শোবার ঘরে চলে যাব।
নাঃ। এভাবে আর থাকা যায় না। শুকনোমুখে শুধুই স্তনযুগলের জোয়ার? রজত নিজেকে আর দমাতে পারছে না। শুধুই হাতছানি আর ইশারায় মন ভরছে না। যৌন উত্তেজনায় কুড়ে কুড়ে মরছে, অথচ ও শরীরে শরীর ঠেসে সিরিজাকে শুষে নিতে পারছে না। রজত কি এতই দূর্বল? এত মেয়ের সঙ্গ করল আর সিরিজার যৌবনটাকে পুরোপুরি ভোগ করতে পারছে না? ওর পৌরুষে কি কোন কমতি আছে? ওর বর ওকে আগলে রাখতে পারেনি বলে কি রজতও পারবে না? ও কি কামনা করতে পারে না সিরিজাকে এক বিছানায় পাওয়ার? কার সাহস আছে কিছু বলার, বিরুদ্ধচারণ করার? রজত ওর সাথে একটা চুক্তী করতে চায়। দিনের পর দিন চোদন সঙ্গম দেওয়ার সুখ। সঙ্গম সুখে পাগল হতে চায় ও। জীবনটাকে পাল্টে দিতে চায় রজত।ওর যৌনসঙ্গিনীর অভাব পূরণ করতে চায় ভালমতন। সিরিজার সাথে দৈহিক সম্পর্ক শুরু করতে চায় রজত।
যৌনসঙ্গমের জন্য কারুর উপর জোড় না খাটালেই তো ভাল। সিরিজার দিক থেকে যদি বাঁধা না আসে ক্ষতি কি? ও সিরিজাকে সব বলে দেবে। বলে দেবে ওর বউ নেই। চলে গেছে ওকে ছেড়ে। সিরিজা যদি ওকে সঙ্গ দিতে পারে তাহলে থাকুক এখানে। আমি জানতে চাইব সিরিজার কাছে ও আমাকে নিয়মিত যৌনসুখ দিতে পারবে কিনা? ওকে দেখে আমার একটা কামনার নেশা তৈরী হয়েছে। সিরিজার কাছে আমি জানতে চাইব ও সেটা ফিল করছে কিনা?
“আমি তোমাকে নির্বাচন করতে চাই শরীরের ক্ষিধে মেটাতে। তুমি পরিচারীকা হলেও আমার কিছু যায় আসে না। বল তুমি সাড়া দেবে কিনা?”
আগ্নেয়গিরিটা ফুটছে। রজত ভাবল সিরিজা এবার রান্নাঘর থেকে যখন বেরোবে, তখন রজতকে অন্যরকম দেখবে।
সবে মাত্র নতুন সিগারেটটা মুখে নিয়েছে রজত ধরাবে বলে। সিরিজা রান্নাঘর থেকে ছুট্টে বেরিয়ে এল।

ওর বুকের ব্লাউজটা ঘামে ভিজে গেছে। সিরিজা বলল-তোমার রান্নাঘরের ভেতরটা কি গরম। আমি ঘামে ভিজে চান হয়ে গেছি।

রজত সিগারেটটা মুখে নিয়ে ভাবছে কি বলবে। সিরিজা বলল-বসে বসে আমার কথা চিন্তা করছিলে?
রজত অবাক চোখে সিরিজার দিকে তাকালো। মনে মনে ভাবল, ওকি করে বুঝল?মুখটা নীচু করে সিরিজার উদ্ভাসিত বুকদুটো দেখার চেষ্টা করছিল। এই ঘামের মধ্যেও দুধ সাদা বুক উঁকি মারছে।
সিরিজা রজতকে অবাক করে হঠাত বলল। ব্লাউজটা খুলে দেব? তুমি দেখবে?
কি বলবে বুঝে উঠতে পারছে না রজত। ওর মু্খে ভাষা নেই। জিভটা কেমন আড়ষ্ট হয়ে গেছে। জড়তা কাটিয়ে উঠতে পারছে না। শুধু দাঁতগুলো কড়কড় করছে।
সিরিজা ওর দিকে চেয়ে বলল-তুমি হাত লাগাবে না আমিই খুলব?
বাকরুদ্ধ হয়ে গেছে রজত। হঠাতই শরীরে রক্তচলাচলটা অসম্ভব পরিমানে বেড়ে গেছে। এ কী দেখছি? এও কি সম্ভব? মাথার ভেতরে পোকাগুলো যেন কিলবিল করতে শুরু করেছে। স্নায়ুবিক উত্তেজনা বেড়ে গেছে।
সিরিজা হাত লাগিয়ে ব্লাউজের হুকগুলো খুলছে। একটু আগেই যে মাইদুটো টেপার জন্য হাত নিশপিশ করছিল রজতের সেটা এখন উন্মোচিত হওয়ার অপেক্ষায়। ও এত কামকলার ধরন বোঝে? একটু আগে কি ভাবছিলাম আমি আর এখন কি হচ্ছে? এমন ভাবে বুকের ব্লাউজ খুলছে যেন ওর সামনে সম্পূর্ণ উলঙ্গ হলেও স্বচ্ছন্দ বোধ করবে নিজেকে।
চোখের সামনে যেন একটা শ্বাসরুদ্ধকর দৃশ্য।রজত ভীষন উত্তেজনা বোধ করছে।একটার পর একটা, তারপরে একদম শেষ বোতাম। সিরিজার ব্লাউজটা দুপাশ থেকে খুলে গেল। ভেতরে শুধু ব্রেসিয়ার। এবার ওটা বিসর্জন দেওয়ার অপেক্ষা।
সিরিজার কাছে ব্যাপারটা কেমন সহজ হয়ে উঠেছে। কোন সঙ্কোচই হচ্ছে না।
রজত মন্ত্রমুগ্ধ। ওর চোখে কামনা। ব্রেসিয়ারটা এবার ধীরে ধীরে সময় নিয়ে খুলছে আর রজতকে লক্ষ্য করছে।
অন্যান্য মেয়েদের তুলনায় সিরিজার বুকের মাপটা প্রায় অর্ধেক এরও বেশী। এ মেয়ের কপালে পুরষ জোটা কোন ব্যাপারই নয়।
টাইট ব্রেসিয়ারটা গা থেকে যেন ছিটকে পড়ল।স্প্রিং এর মতন লাফিয়ে উঠল ওর বুকদুটো। সিরিজার ভরাট উদ্ধত দুটো খাঁড়া খাঁড়া বুক। বিস্ময় শেষ হয় না। বিস্ফোরিত চোখে দেখছে রজত।
গ্লোবের মতন সম্পূর্ণ অনাবৃত স্তন। এত কাছ থেকে স্তন দেখা। স্তনের বোঁটার মুখ ধারালো।যেন আধাশক্ত হয়ে উঠেছে।
রজতের মাথা ঘুরে গেছে।
সিরিজা বলল, কি এটাই দেখতে চাইছিলে তো? এবার বল আমায় নিয়ে তুমি কি করতে চাও?
রজত উত্তপ্ত। বুঝতে পারছে ওর ভেতরে কি হচ্ছে। শুধু সিরিজাকে বলল-আমি একটা চুমু খেতে পারি?
-জানো কিভাবে খেতে হয়?
-তুমি শিখিয়ে দেবে?
সিরিজা রজতের গলা জড়িয়ে ওর ঠোটে চুমু খেল। একদম দম ফাটানো চুমু।পাল্টা প্রতিদান দিতে রজত তখন মরিয়া।
সিরিজা ঠোট দুটো পাখির বাচ্চার ঠোটের মতন ফাঁক করে বলল-নাও এবার একটু চু্ষে দাও। রজত ঝাঁপিয়ে পড়ল ঠোটের উপর। দুহাতে মাথাটা ধরে শিশুর মতন ওর ঠোট দুটো চুষতে লাগল। রজতের শরীরের সাথে লেপ্টে গেছে সিরিজার উদ্ধত বুক। ওরা কেউ কাউকে ছাড়তে চায় না। একজন ছাড়ে তো আরেকজন ধরে। অনেক্ষন ধরে চলতে লাগল চুন্বন পর্ব।
রজত যেটা করতে চাইছিল, সেটাই সিরিজা ওকে দিয়ে করিয়ে নিল। তখনও চুম্বনের দাপাদাপিটা কমেনি। রজত ওর ঠোটটা প্রানপনে চুষছে। চুম্বনের ক্ষুধা আরো তীব্রতর হচ্ছে। সিরিজা ওর গলা জড়িয়ে ঠোটটা ঠোটের নীচে রেখেছে, আর ওকে সাহস যোগাচ্ছে।
রজত খালি বলল-তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না সিরিজা। এভাবে কোন মেয়েকে আমি কোনদিন চুমু খাই নি।
নাছোড়বান্দার মতন শুধু একবার ঠোটটা আলগা করেই আবার চুবিয়ে দিল সিরিজার ঠোটের সাথে।
ওর পিঠটা হাত দিয়ে চটকাতে ইচ্ছে করছে। সিরিজার পিঠটা কি নরম আঃ।
কত সহজে মেয়েটা আমার কাছে এসে ধরা দিয়েছে। ওকে আপন করে যৌনমস্তি করতে কোন বাঁধা নেই। রজত মনে মনে ভাবছিল সিরিজা অন্যের স্ত্রী। কিন্তু ওকে ভোগ করছে রজত। রজতের এতদিনের অভিলাষ এবার পূর্ন হোল।
নিজেকে সামলাতে পারছে না। সিরিজাকে কাছে পেয়ে চপাচপ চুমু খাচ্ছে ওর ঠোটে। রজতকে জড়িয়ে ধরে সিরিজাও এমন সোহাগ করছে যে রজতও বিভোর হয়ে যাচ্ছে।
-তোমাকে ছেড়ে থাকা এখন থেকে আমার পক্ষে অসহ্য কষ্টকর। আমার কাছেই থাকবে তুমি। এবাড়ীতে।
রজত সিরিজাকে সাপের মতন পেঁচিয়ে রেখেছে হাত দিয়ে। সিরিজা এবার রজতের মাথাটা ধরল। নিজের মতন করে রজতকে চুমু খেতে শুরু করল। রজত বুঝল এই চুম্বনের স্বাদটাই অন্যরকম।
রজতের মাথাটা হাত দিয়ে ধরে নিজের বুকদুটোর মাঝখানে চেপে ধরল সিরিজা।
-তোমার কষ্টটা আমি বুঝতে পারছি। আমি তোমার কাছেই থাকব।
সিরিজা এবার ব্যাগ্র ব্যাকুল চুমু খেতে লাগল রজতকে। যেন দেহের ভালবাসা। রজতের চোখমুখটাই অন্যরকম হয়ে গেছে। সিরিজা নিজের জিভটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিল। রজতের জিভটা নিয়ে খেলা করতে লাগল সিরিজা।
উলঙ্গ বুকদুটো দিয়ে এমনভাবে রজতের বুকের সাথে নিজেকে গেঁথে দিল, যেন মনে হোল রজতের শরীরটাকেই ফুটো করে দিল।
সিরিজার শরীরের চাপে রজতের জামার দুটো বোতাম ছিঁড়ে গেছে। জামার নীচে বুকের চামড়াটার উপর সিরিজা এমনভাবে কামড় দিল যে রজতও ওভাবে পারবে না সিরিজার বুক কামড়াতে। বুকটা যেন চৌচির হয়ে গেল, সিরিজা রজতের বুকে কামড় দি্যে আবার সেখানে জিভের প্রলেপ লাগাচ্ছে।
মিনতির মতন করে রজত সিরিজাকে বলল-আমারও খুব ইচ্ছে করছে।
-কি?
-তোমার বুকের স্তনে মুখ রাখতে।
-রাখো। আমি কি চোখ বন্ধ করব?
-না না।
রজত কিছু করার আগে, সিরিজাই ওকে চেপে ধরল নিজের বুকে। নিজের নিপল্ দুটো রজতকে জিভ দিয়ে চাটাতে লাগল ।সিরিজার দুটো অহংকারী বুকের মধ্যে রজতের নাক, মুখ, জিভ ঘষ্টে ঘষ্টে যাচ্ছে। রজত বুঝতেই পারছে যৌনসন্মন্ধের সূত্রপাতটা কত মধুর হচ্ছে।
অস্ফুট স্বরে ও সিরিজাকে বলে উঠল-এটা না করতে পারলে আমার বাকী জীবনটা ব্যর্থ হয়ে যেত সিরিজা। আমি লাইফে কিছু চাই না। শূধু চাই তোমাকে।
রজত চাইছিল ওকে তখনই বিছানায় নিয়ে যেতে। ওর যেন তর সইছে না। সিরিজা ওকে বাঁধা দিয়ে বলল-এই দাঁড়াও। এখন নয়।
-রান্নাঘর থেকে ছুটে তোমার কাছে এসেছি। এতক্ষন কি করছিলাম হুঁশ নেই।তোমার লুচীটী তো ভাজাই হয় নি এখনও। দাঁড়াও তোমার জলখাবারটা আগে করে আনি।
সিরিজা নিজেকে রজতের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে উঠে দাঁড়াল। ওর উন্মুক্ত বুকের দিকে তাকিয়ে তখনও চোখের পলক পড়ছিল না রজতের। এখনও ওর স্তনের বোঁটার স্পর্ষটা ঠোটের উপর জীবন্ত হয়ে আছে।
অনেক্ষন পরে খুব স্বস্তিদায়ক লাগছে নিজেকে। সিরিজা যা করল, এটা ওর কাছে অমর হয়ে থাকবে।
-আমার ঠোটের ফাঁকে তোমার স্তনের চিহ্ন যেন রোজ থাকে।
সোফায় হেলান দিয়ে ও সিরিজার নগ্নস্তন দুটো তখনও খুঁটিয়ে খুঁটিয়ে উপভোগ করছিল। প্যান্টের ভেতরে লোহার মতন শক্ত হয়ে গেছে রজতের সাধের পুরুষাঙ্গটা। আমরা যেটাকে চলতি ভাষায় বাঁড়া বলি। টানটান হয়ে ওটা ফোঁসফোঁস করছে।
সিরিজা ব্লাউজ আর ব্রেসিয়ারটা হাতে নিয়ে বুকটাকে ঢাকার চেষ্টা করছিল।
রজত যৌনমিশ্রিত সুরে ওকে বলল-থাক না একটু। আমার সামনে তোমার এখন লজ্জা কিসের?
রজতের পাশে বসে আবার ওর ঠোটে প্রগাঢ় একটা চুমু দিয়ে সিরিজা বলল-এটা এভাবে থাকলে তুমি আরো লোভী হয়ে উঠবে।
সিরিজার বুকের উপর আচমকা ডানহাতটা রাখল রজত। স্তনের গোলাটা তখনও ওর হাতের করায়েত্বের মধ্যে আসেনি। আঙুলগুলো দিয়ে নাড়াচাড়া করতে করতে সিরিজার বিশাল স্তনটা ও হাতের নাগালের মধ্যে নেওয়ার চেষ্টা করছিল। অল্প একটু চাপ। হাতের তালুর মধ্যে সিরিজার স্তন ওর টেপানি খাওয়ার জন্য তৈরী।
রজত আলতো করে বুকটাকে টিপতে টিপতে সিরিজার ঠোটদুটোকে আরও একবার গোগ্রাসে গ্রহণ করল। সিরিজার ঠোটে আরও একবার গভীর চুন্বন। যেন এর মতন সুখ আর কিছুতে নেই।
-এই এবার ছাড় বলছি। আমি কিন্তু উঠব। এক ঝটকায় রজতকে সোফায় ঠেলে দিয়ে ও উঠে দাঁড়াল।
সিরিজা মুচকী মুচকী হাঁসছে রজতের দিকে তাকিয়ে। রজতও তখন বেশ পরিতৃপ্ত হয়েছে।
রান্নাঘরে সিরিজা লুচী ভাজছে। কড়াইতে হিস্ হিস্ শব্দ হচ্ছে। একটু আগে কি হয়েছে রজত ভুলে গেছে। যেন নতুন একটা কিছু ঘটার আশায় রয়েছে।
ও তাহলে আমাকে এতক্ষন পরীক্ষা করছিল? আমিই বা কি বোকা। বুঝতেই পারিনি। সিরিজা কি তাহলে সব জেনেশুনেই এসব করল। ও তো জানে আমি বিবাহিত, আমার বউ আছে। তাহলে গায়ে পড়ে এসে ধরা দিল? রজত হঠাৎ ই প্রশ্ন করছে নিজেকে। তাহলে কি আমি মিথ্যে বলেছি। ওসব ধরে ফেলেছে? আমাকে বুঝতেই দেয় নি সিরিজা। ও বেশ চৌখস তো? ও কি তাহলে সব জেনেশুনেই আমার কাছে এসেছে? সিরিজার কাছে খুব জানতে ইচ্ছে করছে।
রজত আপন মনে মোবাইল থেকে কর্লগার্লগুলোর নম্বর ডিলিট্ করছিল। এগুলোর ওর কাছে আর কোন মূল্য নেই।
সিরিজা একটু পরে রান্নাঘরের ভেতর থেকে একবার শুধু বলে উঠল-আমার হয়ে গেছে। তুমি বস। আমি আসছি।
কালকে রাত্রিরে দিবাকর যাওয়ার পর থেকে আর ফোন করেনি। এখন যদি ও ফোন করে? কি বলবে রজত তাই ভাবছে। দিবাকর যদি এখানে এসে সিরিজাকে দেখে? ভূমিকম্প হবে। রজত মনে মনে ভাবছিল, আর মুচকী মুচকী হাঁসছিল। আমার জন্য খুব চিন্তায় পড়ে গেছে ব্যাচারা। কোথায় খুঁজবে সেই নারী? দিবাকর শেষ পর্যন্ত হাঁফিয়ে উঠবে। ওকে আমি বলব-ইউরেকা, ইউরেকা। ম্যাজিক। ম্যাজিকের মতন একটা মেয়ে আমার কাছে চলে এসেছে।

থালা ভর্তি লুচী নিয়ে ঘরে ঢুকল সিরিজা। অদ্ভূত একটা জিনিষ লক্ষ্য করল রজত। ও বুকের উপর ব্লাউজটা চাপিয়েছে বটে কিন্তু ভেতরে ব্রেসিয়ারটা পড়েনি। কারনটা কি গরমের জন্য? না অন্যকিছু?

রান্নাঘরের ভেতরটা বেশ গরম। সিরিজা ঘামে বেশ ভিজে গেছে। কিন্তু বোতামগুলো তো লাগায় নি?
আবার সেই চুলকানির দৃশ্য। ভগবানকে শুয়ে শুয়ে জিজ্ঞাসা করব, এ কেমন মেয়ে বানিয়েছ? খালি প্রলোভন দেখায়।
-তুমি খাবে না আমি খাইয়ে দেব?
রজত মুখটা হাঁ করে বলল-খাইয়ে দাও।
সিরিজা নাও বলে লুচীটা ওর মুখের দিকে বাড়িয়ে দিতেই রজত ওর আঙুল শুদ্ধু সিরিজার লুচীটা মুখে পুরে নিল। লুচীর সাথে সাথে ও সিরিজার দুটো আঙুল কামড়ে ধরে চুষতে আরম্ভ করল।
আবার ওকে জড়িয়ে ধরে কাছে আনার চেষ্টা।
সিরিজা বলল-লুচীটা ঠান্ডা হবে। আগে এটা খেয়ে নাও।
রজত খেতে খেতে সিরিজাকে দেখেই যাচ্ছে। একটার পর একটা লুচীর টুকরো রজতের ঠোটের কাছে মেলে ধরছে আর লুচীর সাথে সাথে সিরিজার সরু সরু আঙুল গুলোও চাটতে ভুলছে না। রজতের যেন আঁশ মিটছে না। এই ছেলেমানুষি চোখে দেখা যায় না। সিরিজা ওকে হেঁসে বলল-এই তুমি কি পাগল হলে?
-আমি তো পাগলই আমার সোহাগিনী।
রজত সিরিজাকে কাছে টেনে নিয়ে বলল-আমার ভেতরে একটা ঘোড়া ছুটছে। এ ঘোড়া রেসের ঘোড়ার থেকেও ভয়ঙ্কর। তুমি একে বশে আনতে পারছ না।
চকাস করে ওর ঠোটে একটা চুমু খেয়ে ওর থুতনীটা দুটো আঙুল দিয়ে ধরল রজত। চোখে চোখ রেখে ওর ঠোটের উপর নিজের ঠোটটা শূন্যে ঝুলিয়ে রেখে বলল-এত সুন্দর মেয়েমানুষের ঠোট কখনও শুকনো রাখতে নেই। ভিজে ঠোট ভিজে অবস্থাতেই ভাল লাগে। আমি এটাকে ভিজিয়ে দিতে চাই।
গাঢ চুম্বনে ওর ঠোটটা সিরিজার ঠোটের সাথে মিলে মিশে একাকার হয়ে গেল। রজত এমনভাবে সিরিজাকে চুমু খেল যেন অনেকদিন কাউকে না পাওয়ার চুম্বন। এত গভীর ভাবে দুজনে দুজনকে চুমু খেতে লাগল যে মনে হোল বাইরের ঘরের সোফাটার উপর একটা ঝড় উঠেছে। সিরিজাও রজতের কানের পাশটা আঙুল বুলিয়ে আদর করছে। দুজনকে দূর থেকে দেখে মনে হবে দুটো চুম্বক। যেন একসাথে মিলে মিশে দুজনের শক্তি যাচাই করছে। দুজনে চুম্বনের পারদর্শীতা দেখিয়ে দিচ্ছে। দুজনের দুটো ঠোট যেন দুজনের দুটো ঠোটের পরিপূরক।
রজতের মনে হোল সিরিজার মুখটা কেমন অন্যরকম হয়ে গেছে। হঠাত পুলক জাগলে যেমন হয়। পুরুষমানুষের ছোঁয়া পেলে নারীদের যেমন হয়।
ও সিরিজার ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজটা পুরো খুলে ফেলার চেষ্টা করতে লাগল। ও চোখটা বন্ধ করে রয়েছে। এখন বুঝতে পারছে রজতের মধ্যে কামের পিপাসাটা কত তীব্র। এতক্ষন বাদে সিরিজাকে নিজের জাত চিনিয়ে দিতে পারছে রজত। যৌনতাড়নায় সিরিজাকে আরো বাহুবলে বন্দী করেছে রজত। ওর বুকের ব্লাউজ বুক থেকে খসে পড়েছে এবার। সিরিজা বুঝতে পারছে,রজত যেখানে মুখ রাখতে চাইছে সেখানে মুখ রাখলে পুরুষমানুষের কি অবস্থা হয়। এর এই বুকের সাইজ দেখেই তো ঘায়েল হয়ে গেছে রজত।
স্তনদুটো মুখে নেওয়ার জন্য শুধু মরিয়া হয়ে ওঠা। ফোলা মাই এর আকর্ষনীয় দুটি বোঁটা। স্তনদুটোকে মুখে তোলার মূহূর্তটাকে যেন স্মরনীয় করে তোলা। লোলুপ চোখকে লোলুপ করার মতন এক জোড়া খাঁড়া খাঁড়া বুক। শরীরটাকে একটু ধনুকের মতন বেঁকিয়ে বুকদুটোকে প্রশস্ত করেছে সিরিজা। হাত দুটো রেখেছে রজতের কাঁধে। হাতের চেটোতে একটা মাই তুলে নিয়ে রজতের ওর উপর মুখটা রাখতে ইচ্ছে করছে। স্তন মুখে নিলেই যেন কত রাশি রাশি আনন্দ। দুদ্ধর্ষ দুই স্তনে পিপাসার যন্ত্রনা। এমন কামনাপূরক স্তনই কামের আভাস এনে দেয়।
হঠাত রজতের মনে হোল শারীরিক ক্ষুধার এক নিষিদ্ধ তাড়না রজতকে সিরিজার প্রতি আকৃষ্ট করেছে।
স্তনদুটো এত কাছে তবু রজত বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে? গলা থেকে আসতে আসতে নীচের দিকে নেমে, বোঁটাটাকে বাঁচিয়ে রেখে শুধুই স্তনদুটোর উপর চুমুর বর্ষন এঁকে দেওয়া।চারপাশে জিভের প্রলেপ, একদম শেষে স্তনবৃন্ত।
রজত সিরিজার বুকে মুখ রেখে চুমুর বৃষ্টিপাত শুরু করল।
সিরিজা মুখ নীচু করে রজতকে বলল-আমাকে তোমার শোবার ঘরে নিয়ে যাবে?
ধৈর্যের বাঁধটা যেন ভেঙে দিল ওই। রজত ওর পুরুষাঙ্গটা নিয়ে সিরিজার শরীরের ভেতর ঢোকার জন্য ঝাঁপ দেওয়ার জন্য তৈরী। ও সিরিজাকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে নিয়ে এল। সিরিজার দেহটাকে বিছানার উপর শুইয়ে দিল। তোমাকে এখানে না পাওয়া পর্য়ন্ত ভাল লাগছিল না।
একদৃষ্টে সিরিজার পা থেকে মাথা পর্যন্ত দেখছে। উপরের অংশটা উন্মুক্ত। নীচে শুধু শায়াটা। টান মারলেই গোপনাঙ্গ। অনাবৃত্ত হয়ে পড়বে সিরিজার যৌনাঙ্গটা।
-এসো আমার পাশে এসে শোও। সিরিজা হাত বাড়িয়ে রজতকে আহ্বান করল।
রজত আর পারছে না। ও প্যান্টটা নামিয়ে ফেলেছে কোমর থেকে। সিরিজার শরীরের উপর ওর দেহটা। সিরিজা হাত দিয়ে রজতের কাঁধদুটো ধরল।
কেমন একটা সুবাস উঠে আসছে ওর নাঁকে। সিরিজার দেহ থেকে উঠে আসছে।
-আমার ছোঁয়া তোমার ভাল লেগেছে।
-হ্যাঁ।
-আমাকে ভোগ করতে ইচ্ছে করছে তোমার?
-তুমি রাজী?
-রাজী না হলে তোমাকে এঘরে নিয়ে আসতে বলতাম? এসো আমাকে চুমু খাও।
রজত ওকে চুমু খাওয়ার আগে বলল-আমি কামরোগে আক্রান্ত সিরিজা। একমাত্র তুমিই আমায় বাঁচাতে পারো।
সিরিজাই নিজেই রজতকে বুকের উপর ধরে ওর ঠোটে চুমু খেল।
-আমাকে না পেলে কি করতে?
-সঙ্গীহীন একলা জীবন। সবসময় একটা যৌনউত্তেজনায় মরতাম।
-আর এখন?(হেসেঁ)
-মনে হচ্ছে নতুন জীবন পেয়েছি।
-আমাকে নিয়ে তুমি থাকতে পারবে?
-তোমাকে ছাড়া আমি বাঁচব না সিরিজা। সিরিজার ঠোটে চুমু খেল রজত।
ওর মুখটা নিজের মুখের উপর ধরে সিরিজা বলল-সত্যি বলছ?
-একদম সত্যি।
রজত মুখ নামালো নীচে। বুক, পেট কোমর। কি নরম। আঃ
-কিছু বুঝতে পারছ?
-কি?
-করবে না?
-আমি পারছি না সিরিজা। তোমার শায়াটা খুলব?
-খোল।
রজত দড়িটা টেনে শায়াটা নামিয়ে দিল নীচের দিকে।
ওর নিম্নাঙ্গে পুষির লোম যত্ন করে ছাটা। কোমরটা সরু। অথচ কি সুন্দর চোখ ধাধানো দেহটা। একেবারে আড়াল ঘুচে গিয়ে দিনের আলোর মতন সব পরিষ্কার।
ত্রিভূজ আকৃতির মতন সুন্দর জায়গাটা ওকে পাগল করে দিচ্ছিল। রজত ওর দুই উরুতে জিভ বোলাতে লাগল। ক্রমশঃ উপরে উঠছিল জিভটা। যৌনাঙ্গের কোমল অংশে। উরু আর নিম্নাঙ্গের ফোলা অংশে আদর করতেই সিরিজা হাত দিয়ে ওর মাথার চুলটা আঁকড়ে ধরল।
-আমার শরীরে ঐ জায়গাটা এখন তোমারই।
কথার মধ্যেই যেন নীলচে ঝিলিক। রজত সিরিজার পা দুটো একটু ফাঁক করল। চরম উপভোগের জন্য নিজেকে তৈরী করল।
রজত এবার ওর লম্বা যন্ত্রটাকে ঢোকানোর চেষ্টা করতে লাগল সিরিজার যোনীর ভিতর। সিরিজাই রজতকে আঁকড়ে ধরল, দুটো পা ফাঁক করে যন্ত্রটাকে ভেতরে ঢোকানোর সুযোগ করে দিল। রজতকে বেশী কসরতই করতে হোল না।
রজতকে জড়িয়ে ধরেছে সিরিজা। বলল-ওটা ঠিক জায়গায় ঢোকাতে পেরেছ?
রজত সিরিজার মুখের দিকে চেয়ে বলল-হ্যাঁ।
-ভেতরটায় ঢোকানোর সময় আরাম পেলে?
-হ্যাঁ।
-জায়গাটা ভিজে ছিল বুঝতে পারনি?
-পেরেছি।
সিরিজা রজতের গালে একটা আলতো কামড় দিল। বলল-এবার কর। তোমার ভাল লাগবে।
আসতে আসতে গতিবেগটা বাড়াতে শুরু করল রজত। সিরিজা ওর দুটো পা তুলে দিয়েছে রজতের পাছার উপর। রজত লিঙ্গটাকে গোত্তা খাওয়ানোর চেষ্টা করছে। ওর দুটো হাত সিরিজার শরীরের দুপাশে। কোমরটা উঠছে আর নামছে।
রজতের ঠোটটা হঠাত কামড়ে ধরে নিজের জিভটা দিয়ে ওর জিভটা চুষে সুখ করতে লাগল সিরিজা।
রজতের মাথার উপর ও দুটো হাত কি সুন্দর করে খেলা করছে। চুলটা মুঠোয় ধরে ও রজতকে আরো জোড়ে আঘাত করতে বলছিল।
-এই আরো জোড়ে করতে পারো না দুষ্টু।
রজত যেন এবার পূর্ণ সঙ্গমে উদ্যত হোল। চূড়ান্ত ঠাপানো শুরু করল।
বিছানার উপর ঠিক আনন্দের প্লাবন। সিরিজা রজতকে জাপটে ধরেছে। ও সমান তালে তালে রজতকে মিশিয়ে দিচ্ছে নিজের দেহের সাথে। দ্রুত ঠাপানোর সাথে সাথে সিরিজা আনন্দে গোঙাচ্ছিল। সুখের আর্তনাদের সাথে সাথে ও রজতকে নিজের ইচ্ছে মতন ওর ঠোট ঠোটে নিয়ে চুন্বনের তীক্ষনতা বাড়িয়ে তুলছিল।
রজত সিরিজাকে দীর্ঘ সময়ের জন্য লাগাক, এটাই সিরিজা মনে মনে চাইছিল।
চূড়ান্ত যৌন আনন্দ। পরষ্পর পরষ্পরকে ভোগ। রজতের মনে হোল ওর মেশিনের মতন লিঙ্গটা যেন সিরিজার তলপেট পর্যন্ত সেদিয়ে গেছে। কষ্টটা যেন মনেই হচ্ছিল না। কত আরামে চুদতে পারছিল সিরিজাকে। এত ভাল রেসপন্স। রজতের একবার শুধু মনে হোল না এ মেয়েকে ছেড়ে ও থাকতে পারবে না কিছুতেই। সিরিজার জন্য ও আরো বেপোরোয়া হয়ে উঠতে পারে। ও পরিচারীকা হলেও রজতের কিছু এসে য়ায় না।
ক্লাইম্যাক্সটা এবার আসতে শুরু করেছে। রজত সিরিজাকে বলল-আমি এবার মনে হচ্ছে বের করে ফেলব।
-কি?
-আমার বীর্যটা।
রজত ভেতরেই ফেলতে চাইছিল। সিরিজাও ওকে বাঁধা দিল না। সঙ্গমের পর রজতের গরম বীর্যে ভর্তি হয়ে গেল সিরিজার যোনীর ভেতরটা। সিরিজা ওর ঠোটে চুমু খেয়ে ওকে বুকে টেনে নিল।
সিরিজার যোনীতে যৌনতার অভিষেক ঘটিয়ে ফেলল রজত। সঙ্গমটা প্রথম থেকে আরো একবার হলে যেন ভালই হোত। এত উপভোগ্য সঙ্গমস্বাদ্ আগে কারুর মধ্যে পায়েনি রজত। সেক্সসংক্রান্ত ব্যাপারটা কত তাড়াতাড়ি বুঝে ফেলে মেয়েটা। সত্যি ওর কোন জবাব নেই। যৌনতার কত পরিপূর্ণতা, বোঝা যায় এর থেকে।
রজত ভাবছিল কতভাবে সিরিজাকে ভোগ করা যায়। আর যাই হোক যৌনতার জন্যতো ওর উপর কোনদিন জোড় খাটাতে হবে না। শরীরের ক্ষিধে মেটাতে এমন মেয়েকেই নির্বাচন করা যায়।
বুঝতে পারছিল, মেয়েটার চাহিদাটা আশাতীত বেশী। ঐ জন্য মনে হয় ওর স্বামীকে ওর পছন্দ হয় নি। অন্য পুরুষের সাথে সেক্স এর ব্যাপারে কোন সংস্কার নেই সিরিজার। রজত ছাড়া ওর এই ক্ষিধে কে মেটাতে পারবে?
শুধু একটাই কামনা। রাতের পর রাত ওকে এক বিছানায় পাব। যৌনমিলন চলতেই থাকবে।
বিছানার উপর উঠে বসল রজত। একটা সিগারেট ধরালো। সিরিজা তখনও বিছানায় শায়িত। রজত সামনের আলমারীর কাঁচটা দিয়ে দেখছে সিরিজাকে। ওর বালিশে মাথা দিয়ে শুয়ে আছে। নগ্ন দেহটাকে যেন কোন সুন্দরী অপ্সরার মতন লাগছে।
সিরিজাও বালিশের উপর ঘাড় ঘুরিয়ে রজতকে দেখছে। একদৃষ্টে। ওর পিঠটাকে দেখছে। আলমাড়ীর আয়না দিয়ে ও রজতের মুখটাকেও লক্ষ্য করছে।
উঠে বসে পেছন থেকে রজতের পিঠটাকে শরীর দিয়ে জড়িয়ে ধরল সিরিজা। রজতের পিঠের উপর সিরিজার বুকের স্পর্ষ। বগলের তলা দিয়ে হাতদুটো ঢুকিয়ে পেছন থেকে রজতের কাঁধে মাথা রাখল ও।
-এই কি করলে বলতো?
-কেন তুমি খুশী হওনি?
-আমাকে করলে, আমি যদি না করতে দিতাম তোমাকে?
-তুমি পারতেই না।
-কেন?
-আমার জন্য তুমি পারতে না সিরিজা। এইটুকু তুমি করতেই পারো । আমার এই জীবনে তোমার সেক্সটার কত প্রয়োজন ছিল তুমি জানো?
-আর তুমি বুঝি কোনকিছুতে কম যাও না?
-কেন? রজত একটু হেসেঁ বলল।
দেখল সিরিজা ওর ঘাড়ে অল্প অল্প চুমু খাচ্ছে আসতে আসতে। রজতের কানের ললিতে আলতো করে দাঁতের কামড় বসিয়ে ও রজতের কানে কানে বলল-একটা কথা বলব?
-কি?
-তোমার করার জিনিষটাও কি খারাপ? কি অসাধারণ তোমার ওটা। তুমি খুব ক্ষমতা রাখ।
রজত সিরিজার কথা শুনে শরীরটাকে চকিতে ঘোরাতে বাধ্য হোল ওর দিকে। সিরিজা ওকে কিছু বলার অবকাশই দিল না। সপাটে ওর ঠোটে একটা চুমু খেল। ভীষন শক্তিশালী চুম্বন। যেন একটা প্রতিশ্রুতিতে ভরা। রজতকে ও সুখ দেওয়ার জন্যই ওর জীবনে এসেছে।
সিরিজা ওর ঠোটের লালাটাকে রজতের ঠোটের লালার সাথে মিশিয়ে দিতে চাইছিল। এত রতির পরেও ও যে বিন্দুমাত্র ক্লান্ত হয়নি, বোঝা যাচ্ছিল। রজত বাধ্য হয়ে সিরিজার চুম্বনে সাড়া দিচ্ছিল। অতিরিক্ত মদ্ খেলে মানুষ যেমন মাতাল হয়। রজতের অবস্থাও সেরকম হচ্ছিল।
রজতের গলায় আদর করতে করতে সিরিজা ওকে বলল-এই আমাকে তুমি তুলে নি্য়ে বার্থরুমে যাবে?
রজত সিরিজার নগ্ন দেহটাকে শূন্যে তুলে নিল। রজতের গলাটাকে দুহাত দিয়ে জড়িয়ে ধরেছে সিরিজা। রজত ওকে বার্থরুমের দিকে নিয়ে যাবে। যেন ভেলায় ভাসতে ভাসতে। সিরিজার শরীরটাকে দোলাতে দোলাতে ও যখন ওকে বার্থরুমে নিয়ে চলল, সিরিজা ওকে শুধু দেখতেই লাগল ওর গলা জড়িয়ে।অপরিসীম একটা সুখ। এ সুখ কোথায় গিয়ে শেষ হবে কে জানে।
দরজার পাল্লাটা ঠেলে সিরিজাকে বার্থরুমে প্রবেশ করিয়ে ও কোল থেকে মুক্তি দিল সিরিজাকে। সিরিজা বার্থরুমে দাঁড়িয়ে দাঁড়িয়ে তখনও রজতকে দেখছে। রজত তাড়াহুড়োয় আন্ডারওয়্যারটা পড়তে ভুলে গেছে। দুজনে দুজনকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখছে। রজত কাছে এসে সিরিজাকে জড়িয়ে ধরল।
-আমাকে এভাবে দেখলে আমি কিন্তু আবার ক্ষেপে যাব।
একটা মায়াবিনীর মতন হাঁসি সিরিজার ঠোটের ভেতরে।
-আমি দেখছি না তুমি দেখছ?
রজত সিরিজাকে তখনও জড়ি্যে রেখেছে। সিরিজার চোখের দৃষ্টিতে চোখ মিলিয়ে ওকে বলল-আমাকে ঘরের মধ্যে যেমন চুমুটা খেলে এখন আমি তোমাকে সেরকম খাই।
সিরিজাকে রজতকে জড়ানো অবস্থাতেই ওর ঠোটের পরশ নিতে দিল। চুম্বনে চুম্বনে যেন কোন খামতি নেই। চাকভাঙা মধুর মতন। ঠো্টে ঠোটে লিপ্ত হয়ে বারেবারেই মধুর আস্বাদ্ পাচ্ছে রজত।
সিরিজা ওকে উজাড় করতে করতে বলল-দেখ আমার তলাটা কেমন ভিজে গেছে।
অল্প একটু ঠেলা মেরে রজতকে একটু দুরে দাড় করিয়ে দিল সিরিজা। কেমন সহজ ভাবে আঙুল চালিয়ে ওকে দেখাতে লাগল সত্যি ওর নিম্নাঙ্গটা কত রসালো হয়ে উঠেছে।
-আমার এমনই হয়। বেরোলে আর থামতেই চায় না।
রজত একদৃষ্টে ওকে দেখছে। সিরিজা দুটো আঙুল চালিয়ে জায়গাটা ঘস্টাঘস্টি করছে।
বীর্যপাতের পরেও এত? রজত সিরিজার সেক্সের কাছে হার মেনে যাচ্ছে।
মূহূর্তটা চমকপ্রদ, অবিস্মরনীয় আবার অস্বাভাবিকও নয়। তবুও রজত দেখতে লাগল। সিরিজা হাতের চেটোতে একটু জল নিয়ে ওর যোনীর উপরটা ছিটিয়ে দিল। অতি আপন করে কাছে ডাকার মতন করে সিরিজা রজতকে বলল-আমি না ডাকলে তুমি আসবে না? এস না একটু। দেখ কেমন গড়াচ্ছে।
সিরিজা কাছে ডাকছে। রজত শুধু সাড়াই দিল না। বলা যায় তলিয়ে গেল মনে প্রাণে।
সিরিজা এবার খুব কাছ থেকে রজতকে দেখাতে লাগল ওর যৌনপাপড়িটাকে। ওর চোখে মুখের ভাষাটাই কেমন অন্যকরম। বারবার রজতের দৃষ্টি আকর্ষন করাতে চাইছে ওর যৌনফাটলে। ত্রিভূজ আকৃতি রজতকে চুম্বকের মতন টানছে। সিরিজা হাত দিয়ে জায়গাটা ডলতে ডলতে নিজেও অস্থির হতে লাগল সেই সাথে রজতকেও অস্থির করে তুলল।
আর পারছে না ও। রজতকে কি করাতে চাইছে রজত বুঝতে পারছে না? উলঙ্গ কামার্ত শরীরটা দেওয়ালে একটা রড ধরে শুধুই ছটফট করছে। রজতকে যোনীর মুখে আঁকড়ে ধরতে না পারলে ওর শান্তি নেই।
একটা কামপাগলিনীর মতন ও রজতকে বলে উঠল। -আমার এ জায়গাটা তুমি মুখে নাও। আমি চাইছি তোমাকে স্বাদ্ দিতে।
রজতকে ও বাধ্য করালো ওর পায়ের দুটো ফাঁকের মাঝখানে বসাতে। প্রবলভাবে চাইছিল নিজের যোনীর রস রজতকে পান করাতে।
ক্লিটোরিসটা টকটকে লাল হয়ে গেছে। পাপড়ির ভেতরে যেন রসে থিক থিক করছে জায়গাটা।
রজতের মাথাটা হাত দিয়ে ধরে ও গহবরের ফাঁকে ভালমতন চেপে ধরল। তীব্র ইচ্ছা নিয়ে ও রজতকে বলল যেটা বেরিয়ে আসছে ওটা তুমি পান কর। আমি ভীষন ভাবে চাইছি শোনা। আমার রসটাকে তুমি যদি পান না কর আমার ভাল লাগবে না।
হঠাত যেন একটা বিস্ফোরন। ঠিক ডিনামাইটের মতন। আঠালো জায়গাটায় রজতের সাধের জিভটা ঠেকে গেছে। জিভের লালা আর যৌনাঙ্গের রস মিলেমিশে একাকার হয়ে গেল মূহূর্তে। পাপড়িটাকে আরো ভাল করে মেলে দিয়ে রজতের চোষাটাকে আরো সহজ করে দিল সিরিজা। রজতের মাথায় হাত বোলাতে বোলাতে ওর যৌনাঙ্গ চোষাতে লাগল।
রজত চুষছে। আনন্দে সারা শরীরটা মোচড়াচ্ছিল সিরিজা। ও ভীষন খুশী হচ্ছিল। মাঝে মাঝে গোঙাচ্ছিল। আনন্দে আর্তনাদ করে উঠছিল। রজতের জিভের স্পর্ষে যৌনাঙ্গে একটা অপূর্ব আরাম উপভোগ করছিল সিরিজা। চোষার মূহূর্তটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভাগ করছিল সিরিজা।
রজতকে সোহাগ মিশিয়ে বলতে লাগল-আমি তোমাকে আরো চোষাতে চাইছি শোনা। আমাকে ছেড়ো না। আমার কত ভাল লাগছে তুমি জানো না।
রজত ওর লাল আবরণটা জিভ দিয়ে টানছে। জিভটা যেন লকলক করছিল। ফাটলের আরো গভীরে জিভটা ঢুকিয়ে দিতে চাইছিল।
সিরিজা সুখের আতিশয্যে ওর মাথাটা এবার দুইহাত দিয়ে ধরে আসল রসটা পিচ্ পিচ্ করে বার করতে লাগল। রজতের জিভের উপর ঢেলে দিল নিঃসৃত রসটা। গড়িয়ে আসা রসগুলো রজত চাটছে, চুক্ চুক্ করে পান করছে। থিক থিক করছে তখন জায়গাটা।
সিরিজা চোখটা বুজে ফেলল। দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে ধরেছে ও। মুক্তোর মতন ফুলের কুড়িটা তথনও রজত চুষে যাচ্ছে।জিভটা দিয়ে চক্কর খাওয়াচ্ছে ফাটলে। সিরিজার শরীরের সবচেয়ে স্পর্ষকাতর জায়গাটা ও মুখে নিয়েছে। জিভটা ওঠানামা করতে করতে ওর ঠোটদুটো পুরো আঠালো হয়ে গেল সিরিজার উত্তেজক রসে।
ভগাঙ্কুরের মাথাটায় আরো জোড়ে জোড়ে জিভের ঘসা লাগাচ্ছে রজত। ও যে কি পেয়েগেছে আজ ও বুঝতেই পারছে।
ছলাত ছলাত করে আরো গরম নেশাধরানো মধুগন্ধী সিরিজা রজতের মুখে পুরো ঠেসে দিতে লাগল, রজতকে প্রবলভাবে ওটা পান করিয়ে ও মুখ দিয়ে হিস্ হিস্ আওয়াজ করতে লাগল।
চোখমুখটা লাল হয়ে গেছে। রজত উত্তেজনায় এবার ওর দুটো আঙুল চালনা করে দিল সিরিজার গহবরে। একই সঙ্গে যেন আঙুল আর জিভের যুগলবন্দী। ক্লিটোরিসের উপর লেগে থাকা রসের লেয়ারটাকে পুরো চেটে পরিষ্কার করতে লাগল রজত। সিরিজা রজতের মাথাটা এবার উপরে তুলে ওর ঠোটে ঠোট লাগিয়ে চুম্বনে আবদ্ধ হয়ে রজতকে বোঝাল ও যেন কত খুশী।
রজত কিন্তু ওর মুখের রক্তিমভাবটা তখনও কাটাতে পারে নি। ও সিরিজার মাখনের মতন উলঙ্গ শরীরটী জড়িয়ে জাপটে ধরেছে। বার্থরুমের দেওয়ালে ঠেসে ধরেছে সিরিজাকে। আর একবার সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চাইছে সিরিজার গহবরে। সুখ ওকে ভাসিয়ে নিয়ে যেতে চাইছে। ক্ষিপ্ত হতে চাইছে পশুর মতন। সিরিজার ঠোটটাকে কামড়ে ধরে শেষ করে দিতে চাইছে নির্যাসটাকে।
তুমি আমাকে চুষিয়েছ সিরিজা। আর আমি তোমাকে আবার বিদ্ধ করতে চাই? আমাকে আরেকবারের মতন তোমার মধ্যে নিয়ে নাও সিরিজা।প্লীজ আর একবার।
লিঙ্গ ফুসে উঠেছে। পুনরায় দন্ডায়মান। রজত আবার সর্বশক্তির জোড় পেয়ে গেছে শরীরের মধ্যে। সিরিজার হাতদুটো দেওয়ালের দুপাশে ছড়িয়ে চেপে ধরেছে। মুখের সামনে ঝুলছে বৃহত দুটি স্তন। রজত পালা করে কামড় লাগাচ্ছে স্তনের বোঁটায়। কেমন যেন মিষ্টি মিষ্টি স্বাদ্। বলপ্রয়োগের মাধ্যমে ও সিরিজাকে প্রবল ভাবে বিদ্ধ করতে চাইছে সেই মূহূর্তে।
নিমেশে সিরিজার পা দুটো ফাঁক করে ও জরায়ুতে প্রবেশ করাতে চাইছে লিঙ্গ।ভেতরটা চৌচির করে দিতে চাইছে। রজতের চরম আকাঙ্খাপূরণে সমর্পিত তখন সিরিজার দেহ। যেভাবে রজত ওকে করতে চাইছে, সিরিজা যেন সেভাবেই বিলিয়ে দিয়েছে দেহটাকে।
ফুটোর মধ্যে লিঙ্গ চালনা করে দ্রুতগতিতে ঠাপানো শুরু করেছে রজত।
দেওয়াল থেকে হাত ছেড়ে দিয়ে সিরিজা সামনের দিকে এগিয়ে দিয়েছে দেহটা। ও শূণ্যে ঝুলছে।ধনুকের মতন পিঠটা বেঁকে গেছে পেছন দিকে। চুলের গোছাটা লম্বা হয়ে ঝুলছে ঠিক মাটির উপরে।
সিরিজার কোমরটা দুহাতে ধরে ওকে নিজের শরীরের নীচে ঝুলিয়ে রেখে উপর থেকে ওকে বারে বারে বিদ্ধ করছে রজত।
এভাবে ঠাপ দেওয়া। যেন দমবন্ধকরা সুখ।
একটা হাতে কোমরটাকে জড়িয়ে পেঁচিয়ে, ধরে আর একটা হাতে সিরিজার মাথাটা ধরে ওর ঠোটে একনাগাড়ে চুমু খেতে খেতে ওকে অবিরাম গাঁথন দিয়ে যাচ্ছে রজত।
সুখ যেন ওকে ভর করেছে। পৃথিবীর শ্রেষ্ঠ সুখও এর কাছে হার মেনে যাবে।
বারে বারে ওকে প্রানপনে আঘাত দিতে দিতে রজত একটা কথাই বলছে।–আমি তোমাকে সারাজীবন এভাবেই পেতে চাই সিরিজা। এই মূহূর্ত যেন বারবার ফিরে আসে। তোমার শরীরটাকে একমূহর্তের জন্যও আমি হাতছাড়া করতে চাই না। এরপর থেকে শুধু তুমি আর আমি সিরিজা। আর আমাদের অবাধ যৌনজীবন।
চুমু খেতে খেতে ও একাধিক বার ঠাপ দিয়ে যাচ্ছে। ঠাপের পর ঠাপ। যেন উপর্যিপুরি। শেষ বিন্দু ঝড়ে না পড়া পর্যন্ত ও সিরিজাকে বিদ্ধ করতে চাইছে।
প্রবল আবেগে সিরিজার ঠোটটা চুষতে চুষতে ও ঠাপ মারছে।বলছে-সিরিজা তুমি শুধু আমার। আর কারুর নও। আমাকে আরও ভেতরে নিয়ে নাও সিরিজা প্লীজ। ওফঃ তোমার শরীর সিরিজা। ওফঃ সিরিজা ওফঃ। সুখেরু শেষ সীমানাটা আমি যেন দেখতে পাচ্ছি। প্রবলভাবে মুন্ডীটাকে বিধতে বিধতে ও গরম লাভার মতন বীর্যটাকে ঢালতে শুরু করেছে সিরিজার গহবরে।
ছলকে ছলকে ছিটিয়ে পড়ছে সাদা বীর্যটা। বীর্যটাকে নিঃক্ষেপ করতে করতে রজত সিরিজার ঠোট দুটোকে চাইছে।
সিরিজাকে বলল-এই মূহূর্তে তোমার ঠোটটা আমার খুব দরকার ওটা আমাকে দাও।
সিরিজা ঠোট বাড়িয়ে দিতেই রজত আমচোষার মতন ওটা চুষতে লাগল।
সুখলীলায় সিরিজার জরায়ুর দহনকে প্রশমিত করে ফেলেছে রজত। ও ঐঅবস্থায় সিরিজাকে জড়িয়ে ধরে রইল কিছুক্ষন। শাওয়ারটা খুলে দিয়েছে সিরিজা। দুজনে ভিজে চান হচ্ছে। ভিজতে ভিজতে দুজনে দুজনকে দেখছে। দুজনের মুখেই তৃপ্ত হাঁসি তখন। এরকম একটা সুখ যেন দুজনে জীবনে প্রথমবার পেয়েছে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*