Wednesday, June 22, 2011

ঘুমিয়ে ঘুমিয়ে চুদা

সকাল বেলা ঘুম ভাঙ্গলো ফোনের আওয়াজে।গতকয়েকদিন ধরেই ঝড় বৃষ্টির বাড়াবাড়ি তাই এমন মজার ঘুম নষ্ট করার জন্য কলাররে শব্দ করে একটা গালি দিয়ে ফোন রিসিভ করলাম। ইরানী মেয়ে গুলশানের কল।গতমাসে ম্যাডামকে চোদার ঘটনা জানার পর থেকেই গুলশান আর এ্যালেক্সা একটু ভাবে আছে।মনে করছে যে আমি ওদের খাওয়ার তালে ওদের পামাইমু।কিন্তু আমার চালান তো একমুখী না বরং বহুমুখী আর মেয়েদের লাই দিলে যে মাথায় উঠে সেটা তো আমি জানিই।তাই আমিও ঐ ঘটনায় কোন আওয়াজ দেই নাই ওরাও কিছু বলে নাই।
এর মাঝে বেশ কয়েকদিন ওর ফ্ল্যাটে যাবার জন্য দাওয়াত দিছিল।সরাসরি তো বলতে পারে না যে খায়েশ হইছে সেই সুযোগে আমিও পিছলাইছি।
আজকে সকাল সকাল ফোন পেয়েই মনে হলো বেচারীদের ভাব ছুটছে এখন আর সইত পারতেছে না।আর সকাল সকাল এমনিতেই মাথায় মাল উঠে থাকে আর ভাবলাম থ্রি-সামের সেক্সপেরিয়েন্সটা� � হয়ে যাক আজকেই।


ফোনে গুলশান খুবই চার্মিং গলায় বলা শুরু করলো,মাই ম্যান কি করো?
আমি বললাম তোমারে স্বপ্নে দেখতেছিলাম।
জানতে চাইলো কি স্বপ্ন দেখলাম
বললাম, স্বপ্নে দেখলাম তুমি একটা কলা খাইতেছো।
ও সিরিয়াসলি বিশ্বাস করে বলতেছে, সত্যি?
সকাল সকাল বেশী মজা নিলাম না।বললাম,নাহ মিথ্যা, ঘুম থেকে উঠলাম।
জিজ্ঞেস করলাম ঘটনা কি?
বললো যে ইরান থিকা ওর এক কাজিন আসছে গতরাতে।আজকে আমারে সহ প্ল্যান করছে।লাঞ্চ এরপর সন্ধ্যায় টিউডোর্স ডিসকো পাবে যেতে চায়।
আমি জিজ্ঞেস করলাম, কে কে যাবে।
বললো যে, কাজিন,গুলশান,এ্যাল েক্সা আর আমি।টিকিট অলরেডি কাটা হয়ে গেছে সো কোন ভংচং চলবে না।দুপুরে লাঞ্চ থিকাই ওদের সঙ্গ দিতে হবে।
বললাম,দুপুরে আমার সমুদ্রে যাবার প্ল্যান।সো দুপুরে আমি আসতে পারবো না।একেবারে বিকেলে এসে চা-টা খেয়ে সন্ধ্যায় বের হবো।
গুলশান নাছোড়বান্দা,বলে না না না তোমার দুপুরেই আসতে হবে।এ্যালেক্সার সাথে কথা বলো বলে এ্যালেক্সারে ধরায়ে দিল ফোন।
এ্যালেক্সার নামের মতই ছেলেদের মতই প্লেইন ফিগার ওর।আমেরিকান মেয়ে।স্মার্টনেস ছাড়া ওর কোন কিছুই আমারে আকর্ষন করে না।তবুও গলায় আলগা খাতির জমাইয়া বললাম, সুইটহার্ট,আমি যদি সমুদ্রে না যাই তাহলে তো আমার ফিগার নষ্ট হয়ে যাবে।তুমি কি চাও আমি শুকিয়ে দুর্বল হয়ে যাই?
ও বলে, অবশ্যই না তবে আমরা তোমারে ছাড়তেছি না।তুমি আমাদেরও নিয়া চলো সমুদ্রে।ইয়েশিমও ( মানে ইরান থিকা আসা গুলশানের কাজিন )সমুদ্রে দেখলো।
এ্যালেক্সার এমুন আব্দারে একটু বিরক্ত হইলেও ইয়েশিম নামটা পছন্দ হওয়াতে আর সমুদ্রে ২ পিস বিকিনিতে ইরানি মেয়ে দেখার আশায় কইলাম।উক্কে ডার্লিং আমি দুপুরে ফোন দিয়ে আসতেছি।রেডি থাইকো।
গতরাতে ডর্মের এক মহিলা নাইটগার্ড লাগাইছিলাম।বিছান� �য় দেখি আমার মাল শুকিয়ে দাগ হয়ে গেছে।ঐটা বদলাইলাম।গোসল কইরা হাল্কা ব্যায়াম করে নেটে ঢুকে যৌবনজ্বালায় ঢু মারলাম আমার করা পোস্টগুলোর রেসপন্স আর কিছু অতি চমৎকার পোস্ট দেখে মনটা ভালো হয়ে গেল।
দুপুর ১২টার দিকে বের হয়ে গেলাম।
পার্কিং করে একটা সিগারেট ধরাইয়া টানতে টানতে গুলশানের ফ্ল্যাটে যেয়ে বেল দিলাম।
দরজা খুলে যে বের হলো তারে দেখে আমি পুরা থ। তাসের বিবি টাইপের চেহারা,উজ্জল চোখ আর গায়ে খুব সুন্দর বকুল ফুলের গন্ধ মাখা এক মেয়ে।
আর সিগারেটের ধোঁয়ায় আচ্ছন্ন কালো বাঙালি আগন্তক আমাকে দেখে সেও থ।
৪-৫ সেকেন্ডে ধোঁয়া পরিষ্কার হয়ে যাবার পর মেয়েটা মিষ্টি একটা হাসি দিয়ে বললো, হাই,আইম ইয়েশিম, গুলশান’স কাজিন ফ্রম ইরান।
আমি বললাম, আহা,সো ইউ আর দ্যা প্রিন্সেস অফ পার্সিয়া ফর হুম উই আর ওয়াটিং সিন্স লং টাইম।
পামে কে না খুশী হয়?
এই মেয়েও খুব খুশী হয়ে একেবারে গদগদ হয়ে বলে,প্লিজ কাম ইনসাইড।মেয়েটার হাসিটাও জোস।দাঁতের মাড়ি দেখা যায় না,খুব সুন্দর দাঁত।
এত সুন্দর গলায় কোন মেয়ে যদি বলে ” কাম ইনসাইড” তাইলে তো মনে হয় যদি একবার এরে কাম ইনসাইড করতে পারতাম।
ভেতরে ঢুকে দেখি এ্যালেক্সা আর গুলশান ব্যাস্ত কিচেনে।বলে, কিরে ইয়েশিম দরজা খুলে মেহমানরে ভিতরে ঢুকাইতে এতো সময় নিলি?বলেই মেয়েলী খিলখিল হাসি।ওরা সমুদ্রে নিয়ে যাবার জন্য নাস্তা তৈরী করতেছিল।আর তখন আমারে খাওয়ানোর জন্য একটা কেক বানাইতেছিল।
আমি কিচেনে চেয়ারে বসে ৩টা মেয়েরে ভাল করে দেখলাম।গুলশান আর এ্যালেক্সারে আগে মনোযোগ দিয়ে দেখি নাই কখনো।আজকে যেহেতু টার্গেট আছে তাই ভাবলাম দেরী না করাই উত্তম।
গুলশান ছোটখাট উচ্চতার (৫ ফুট ৩/৪ ইঞ্চি) ইরানী জাস্তি মেয়ে।দুধগুলো একদম ৩৬ডির কম না।অতিরিক্ত মাংসল পাছা আর স্লিভলেস শার্টে ওর বগলের দিকটা সেরকম লাগতেছে।ওর ফুলা ফুলা গালগুলার জন্য একটু মায়াবী ভাব আছে।তবে চোখগুলা খুব চালাক টাইপের।
এ্যালেক্সা ট্যিপিক্যাল আমেরিকান চিকনা মেয়ে।হাইট ৫ ফুট ৭ হবে।স্লিম ফিগার শরীরের কোথাও কোন মেদ নাই।প্রায় সমতল বুক ও সমতল পাছা।আর লম্বাটে চেহারায় খুব সুন্দর নাক আর দাঁতের কারনেই বোধহয় একটু ভালমানুষী ভাব আছে।হাফপ্যান্ট পড়া এ্যালেক্সারে আজকে কেন জানি খারাপ লাগলো না।
আর ইয়েশিম হইলো বেস্ট কোয়ালিটির মর্ডান শেপের মেশিন।মাঝারি উচ্চতার ৫ ফুট ৫/৬ ইঞ্চি হবে।পুরা টিউন করা ফিগার।একদম তাজা এবং পুরু স্তন।পেটে হালকা সুইট চর্বি যা দেখলেই কামড়াইতে মন চায়।চিকন কোমরে পাছাটা একদম ফুটে আছে।সাদা প্যান্টের উপর দিয়েই বুঝা যায় যে ঐ পাছার মাঝখানের ক্র্যাকটা অনেক গভীর হবে।সপ্রভিত চেহারায় উজ্জল চোখদুটো চোখে পড়ে খুব আর বাকি যা আছে পুরা বডিতে সবই পারফেক্ট মনে হইলো।
আমি আইসক্রিম নিয়ে গেছিলাম।কেক খাবার পর টিভি রুমে বসে খাইতে খাইতে দেখলাম ৩ জনই খুব জিহ্বার কারসাজি করে কোন আইসক্রিম খাইতেছে।গুলশান আবার পুরাটা একবার মুখে ঢুকায় আবার বের করে।আমি তো মনে মনে খুব খুশী ভাবতেছি গুলশান আর এ্যালেক্সারে করা প্রমিসটা আজকেই পুরন করতে হবে নাইলে এই বোনাস মেশিনটা মিস হইয়া যাবে।
এ্যালেক্সা আর ইয়েশিম সমুদ্রে যাবার কাপড় পরার জন্য উঠে গেল।আমি গুলশানের পাশের সোফায় বসে বললাম, গুলশান আজকেই তোমাদের দেয়া প্রমিস রাখবো।
ও পুরা মুখ ভর্তি হাসি দিয়া বলে,ইয়েশিমরে দেখে তোমার মাথা চক্কর দিছে না? কিন্তু কোন লাভ নাই ওর বয়ফ্রেন্ড আছে।ও তোমারে টাইম দিবো না।ও বয়ফ্রেন্ডের প্রতি খুব অনেস্ট।
আমার তো মেজাজটা খিচড়াইয়া গেল।কিন্তু বললাম না যে, মাইয়ার বয়ফ্রেন্ড আছে তাইলে আমারে দেখে লুক দিয়া গরম করলো ক্যান? টার্গেট মেশিন না চালাইতে পারলে মেজাজ বিগড়ে যায় আমার।
তবু উল্টা হাসিমুখে বললাম,ছিঃ ছিঃ আমি ইয়েশিমরে ঐভাবে দেখি নাই।কালকে তোমারে সেক্সি স্টাইলে স্বপ্নে কলা খাইতে দেখেই আমি ডিসিশন নিছি আজকেই থ্রি-সাম গেম হবে।
ও বলে তুমি না বললা স্বপ্ন দেখো নাই!
আমি বললাম,আরে স্বপ্ন মানে কল্পনা।তোমারে কালকে আমি কল্পনায় কলা খাইতে দেখছি।আজকে আমি পুরা হট , মাথায় মাল উঠছে।আজকে রাতেই কাহিনী হবে।
গুলশান মুখটা কালা কইরা বলে,ইয়েশিম যতদিন আছে ততদিন সম্ভব না তবে তুমি অতিরিক্ত কামুক হয়ে থাকো তাহলে আমি সিঙ্গেলী তোমার সাথে সেক্স করতে পারি।বলেই চেহারায় হাসি ফিরিয়ে আনলো।
বুঝলাম,এ্যালেক্সা� ��ে আমার ৬ ইঞ্চির ভাগ দিতে চায় না ও।
বললাম,ওকে,চলো আগে শুরুর কাজ করি পরে রাত হলে দেখা যাবে।
সমুদ্রে গিয়া তো মনটাই ভালো হয়ে গেল।বিরূপ আবহাওয়ার কারনে মানুষ কম।একটা বিয়ার নিয়া বালুতে হেলান দিয়া বসছি।দেখি মেয়েরা টেনে টেনে প্যান্ট খুলতেছে।
ইয়েশিম সাইড ফিরে ট্রাউজার খুললো।
ওহ,মামরাস। ওর মত একটা মেয়ের প্যান্ট খুলার সিন যেকোন পুরুষের বুকে ড্রাম বাইরাইবো তা আমি বাজি ধইরা বলতে পারি।এ্যালেক্সা ওর সুতা টাইপ ২পিস বিকিনি পড়ে একটা বিয়ার নিয়ে আমার পাশে বসে পড়লো।আর গুলশান ওর জাস্তি আর থলথলা ভারি কোমর নিয়ে ইয়েশিমের সাথে দৌড়ে পানিতে নেমে গেল।
এ্যালেক্সারে জানাইলাম, আজকে রাতে আমার প্রমিস পুরন করবো।
ওর চোখের তারা ঝিলিক দিয়ে উঠলো।
বলে, শুধু আমরা নাকি ইয়েশিম সহ?
আমেরিকান মেয়েতো অত হিংসা নাই।
আমি বললাম, ইয়েশিমের তো বয়ফ্রেন্ড আছে।তাই তুমি আমি আর গুলশান।
এ্যালেক্সা বলে, ওকে,দেন ইউ মাস্ট গেট রেডি ফর দ্যা নাইট।কজ ইউ নো আই ওয়েইটেড ফর লং টাইম সো আই মে রিকোয়ার মোর এফোর্ট ফ্রম ইউ।
আমি বিকট একটা হাসি দিয়া সিগারেট ধরাইয়া বললাম,চলো সমুদ্রে।তোমাদের কপাল ভাল যে আমি তোমাদের নিয়ে আসছি,আমার দেশে আমার জন্য মৌসুমি ভৌমিক নামের এক শিল্পি গান গেয়ে হিট হয়ে গেছে যে ক্যান আমি তারে সমুদ্র স্নানে আনলাম না।
আমার বলার ধরনে ও সিরিয়াসলি বিশ্বাস করলো কথাটা।আর আমিও ওদের বেইল দেই না তাই মেয়েগুলা ভাবে আমি কি না কি!
সমুদ্রে ৪ জনে বল নিয়া খেললাম। গুলশান আর এ্যালেক্সার সাথে কুস্তি খেললাম।পানির নিচে গুলশানের ভারি পাছা ধরে কয়েকবার ওরে কোলে নেবার চেষ্টা করে পারলাম না।এ্যালেক্সা আমার ঘাড় বেয়ে কাঁধে উঠে পানিতে লাফাইলো।তা দেখে ইয়েশিম বলে সেও আমার কাঁধ থিকা লাফ দিতে চায়।মাইয়ার বয়ফ্রেন্ড আছে দেখে এমনে একটু মিজাজ খারাপ ওর উপরে তবু মানা করি ক্যামনে?
বললাম,ওকে উঠো।
মামুরা,ইয়েশিম যখন আমার পিঠে ধরে উঠার চেষ্টা করলো ওর দুধগুলা প্রথম টের পাইলাম।কি যে সুঠাম আর পর্যাপ্ত নরম তা লিখে বুঝানো যাবে না।পরে আমার কাঁধে যখন চড়ে বসলো আমি পরিষ্কার কাঁধের চামড়ায় টের পাইলাম যে ওর ভোদাটা গরম হয়ে আছে।আমি ওর ২ রানে ধরে বললাম,দাড়ায়ে লাফ দাও।সেও খুশি হয়ে কয়েকবার পল্টি খেয়ে পরার পরে ঠিকমত লাফ দিল আর আমি বোনাস কয়েক বার ওর জঙ্ঘা অনুভব করলাম।কিন্তু ওর গরম উপভোগ করতে গিয়ে বেশ কয়েকবার গুলশানের মত জাস্তিরেও কাঁধে উঠাইতে হইলো।এ্যালেক্সা পাতলা তাই সমস্যা হয় নাই।কপাল ভালো যে জিমে যাই রেগুলার নাইলে ৩ মেয়েরে কাঁধে চড়ানোর ফলাফল ঐদিন খারাপই হইতো।
অনেকক্ষন মজা করে সমুদ্রস্নান শেষে গুলশানের ফ্ল্যাটে ফিরে আসলাম।নোনা পানির এফেক্ট কাটানোর জন্য ইয়েশিম প্রথমে শাওয়ার নিতে ঢুকছে আর সাথে সাথে ভেজা ২ নারী আমার উপর ঝাপায়ে পড়লো।২ জন সমানে আমার সিনায় হামলে পড়লো,গ্রিন সিগন্যাল তো সকালেই দিছি।একজন বা দিকের নিপলে আরেকজন ডান দিকেরটায়।আমি হৈ হৈ করে উঠলাম যে এটা ক্যামনতর ব্যাবহার একটা ছেলের দুধ চুষে ২টা মেয়ে!
ওরা বলে তুমি খুব সল্টি।
আমি বললাম,তাই?তাহলে এটা টেস্ট করো বলেই আমার ৬ ইঞ্চি বের করে ধরলাম।
কে চুষবে বুঝতে না পেরে ২টাই হাবার মত বসে আছে।আমি এ্যালেক্সার চুলের ধরে আমার ধনের সামনে ধরলাম।
ও বলে না,গুলশান সাক করুক।
আমি বললাম,যেই করো কুইক করো।
গুলশান এবার হাটুর উপর ভর দিয়ে ফ্লোরে বসে আমার ধনটা মুখে পুরে দিল।চোখ বন্ধ করে খুব তীব্র ভাবে চোষা আরম্ভ করলো।আর এ্যালেক্সা দাড়িয়ে আমার ঠোঁটে বেজে গেল।চপ চপ আওয়াজ করে গুলশান আমার ধন চুষতেছে আর আমি এ্যালেক্সার ছোট দুদু টিপতেছি।হঠাৎ শুনি বাথরুমের দরজার লক খোলার আওয়াজ।তাড়াতারি নিজেদের কাপড় বলতে গায়ে যা ছিল তা ঠিক করলাম।
এবার গুলশান গোসলে গেল ইয়েশিমের ইরান থিকা ফোন আসলো তাই ও অন্যরুমে যাওয়া মাত্রই এ্যালেক্সা বলে এবার আমার সিরিয়াল।আমি প্রথমে বুঝি নাই পরে বুঝলাম যে ও ধন চুষতে চায়।কি আর করা,এবার চিকনিটারে দিলাম চুষতে।এ খুব জেন্টলি চুষা আরম্ভ করলো।বুঝলাম যে সত্যিই আমেরিকান মেয়ে।ব্লো জবের আর্ট বুঝে।ইরানিদের মত আক্রমনাত্মক না।কিন্তু ইয়েশিম চলে আসতে পারে ভেবে বেশিক্ষন সময় দিলাম না এ্যালেক্সারে।
এ্যালেক্সার গোসল শেষে লাঞ্চ করতে গেলাম একটা সিফুড রেস্টুরেন্টে।শুন� �াম ইরানে ইয়েশিম আর গুলশান বোরখা পরে ঘুরে সবসময়।ওদের তাই মন খারাপ।এ্যালেক্সা নিউইয়র্কে বোরিং হয়ে গেছে তাই ওর ইচ্ছা সাউথ আমেরিকায় চলে যাবার।হেনতেন কথা বার্তা চললো।
নানান কথার মাঝ দিয়াই হঠাৎ ইয়েশিম বলে, রনি তুমি কামসুত্র কি জানো? আমার তো আস্তা মাছের টুকরা পেটে ঢুকে গেল।বললাম, মানে?
ইয়েশিম বললো ওর বয়ফ্রেন্ড বলছে ইন্ডিয়ায় যেয়ে নাকি কামসুত্র শিখবে ওদের বিয়ের পর।
তাই আমারে জিজ্ঞেস করালো।
বললাম, আমিও জানি অল্প তবে ইন্ডিয়াতে গিয়ে ট্রেনিং নিলেই ভাল।
আবার এত জোস মেশিনটার মুখে বয়ফ্রেন্ডের কথা শুনে মেজাজ বিগড়ে গেল আমার।তবু হাসিমুখে খাওয়া শেষ করলাম।
গুলশান আর এ্যালেক্সা বিল দিল।আমার মনে হলো আমার ভাড়া খাটার বিল নিতেছি।
বিকেলটা শহরে ড্রাইভ করলাম গ্লোরিয়াস জিনে কফি খেলাম গুলশানের দুধে বাহুর চাপ সংযোগে।বুঝলাম আমার কফি খাওয়ার সময় ওর দুধের স্পর্ষে যে আনন্দ পাই মেয়েটাও সেটা খেয়াল করছে।আর দুপুরে ২ জনকে ব্লো জব দিতে দেয়ার খুবই তৃপ্ত ওরা।
ইয়েশিম একটু হিংসাপ্রবন হলো বলে আমার ধারনা হলো।
সন্ধ্যায় যখন ট্যিউডোর্সে গেলাম।তখন পুরা নিশ্চিত হলাম যে ইয়েশিম বাকী ২ নারীকে হিংসা করতেছে কারন ও আমার সাথে নাঁচতে নাঁচতে খুবই এ্যগ্রেসিভ আচরন করতেছিল।অন্য কেউরে আমার কাছেও আসতে দিতেছিল না।আমার কাছে একটু বিরক্তই লাগলো কারন মেয়ে তোর বয়ফ্রেন্ড আছে তুই আমারে কাম দিবি না।কিন্তু আমার রেগুলার মেশিনগুলার আনন্দ মাটি করার অধিকার তুই কই পাইলি?
বাকী ২টা দেখি কেমন নিজেরা নিজেরা নাঁচতেছে।আমি তাই ইয়েশিমরে সরায়ে দিয়ে ঐ ২জনের মাঝখানে ঢুকে নাঁচা শুরু করলাম “আই নো ইউ ওয়ান্ট মি,ইউ নো আই ওয়ান্ট চ্যা” ।ইয়েশিম সাথে সাথে বারে গিয়ে বসে পড়লো যা দেখে গুলশানও ওর সাথে সাথে গেল।আমি আর পাত্তা দিলাম না।এ্যালেক্সা ততক্ষনে আমেরিকা থিকা শিখে আসা কালাইয়া মেয়েদের হিপ শেক দেখানো শুরু করছে আর আমার ধনে ওর পাছা ডলতে ডলতে আমারে পুরা গরম করে ফেলছে।
কতক্ষন পরে সবাই মিলে ২টা করে টাকিলা শট মারলাম।ইয়েশিম আবার ফর্মে এবার ও ইরানি বেলি ড্যান্সের মত ড্যান্স দেখাইলো আর আমি ওমর সানির মত হাত ঘুড়াইয়া নাচলাম।১১/১২ টার দিকে আমরা বের হয়ে আসলাম।বাইরে প্রচুর বৃষ্টি তাই আর কোথাও না যেয়ে সরাসরি আমার ডর্মে চলে আসলাম।গুলশান বা এ্যালেক্সা কেউ বললো না ওদের ফ্ল্যাটে যাবার জন্য।
আমার সিঙ্গেল রুম।রুমে এসে শ্যাম্পেন খুললাম একটা।শ্যাম্পেন আর ওয়াইন হইতেছে মেয়েদের জন্য বেস্ট ড্রিংক।অন্য কিছুতে বমি করে।সারাদিনের করা সব কিছুরই একটা শর্ট সামারি বের হইলো।কে কেমন মজা পাইছে।ইয়েশিম বললো, ও কল্পনাও করে নাই প্রথম দিনটাই এত ভাল যাবে ইত্যাদি ভংচং কথা।
বাইরে আবার বৃষ্টি, আমি ইন্ডিয়ান ফিউশন মিউজিক ছেড়ে দিয়ে লাইট নিভিয়ে ডিম লাইট জ্বেলে বাইরের বৃষ্টি দেখাইতে শুরু করলাম মেয়েদের।আমি জানালার পাশে খাটে আর মেয়েরা সোফায়।হঠাৎ করে এ্যালেক্সা উঠে এসে আমার পাশে বসলো।আমি ওর চুলের সুগন্ধ নিচ্ছি আর ওর ঘাড়ে হাত বুলাচ্ছি।তখন গুলশান এসে আমার আরেকপাশে বসলো।কিছুক্ষন পর গুলশান আমার সিনায় হাত বুলানো শুরু করলো।২ দিকে ২ মেয়ে সামনে সোফায় ইয়েশিম আর মাথায় সুর ও সুরার ঝংকার।আমি আস্তে করে গুলশানের চিবুক ধরে ওর ঠোঁটে চুমু দিলাম।গুলশানও খুব আবেগে রসালো মুখে আমার চুমু ফেরৎ দিল।আমি ওকে ছেড়ে এ্যালেক্সার দিকে পাশ ফিরলাম।এ্যালেক্স� � অপেক্ষাতেই ছিল।ও একদম আমার মাথাটা টেনে নিয়ে খুব সফট করে আমার ঠোঁটে চুমু দিল।গুলশানের মাথাটা ডান হাতে ধরে বাঁদিকে বসা এ্যালেক্সার ঠোঁটের তৃষ্না মেটাচ্ছি তখনই হঠাৎ প্রথমবারের মত ইয়েশিম বলে উঠলো, হোয়াট দ্যা ফাক ইজ গোয়িং অন?গুলশান তুমি কি করতেছো?
গুলশান একদম অপ্রস্তুত হয়ে সরি সরি বলে উঠে দাড়াইলো।
আমি বললাম, গুলশান,লাইট জ্বেলো না।
ইয়েশিমকে বললাম,ইয়েশিম,আমরা সবাই খুব ভালো ফ্রেন্ড আর সবাই সবাইকে লাইক করি।আজকে আমাদের জন্য স্পেষাল ডে & নাইট সো উই আর হ্যাভিং ফান।
এরপর শুকনা গলায় বললাম, যদি তুমি চাও তো জয়েন করতে পারো নইলে প্লিজ ডিস্টার্ব কইরো না।
গম্ভির গলায় কথাগুলা বলাতে পরিবেশটা আমার নিয়ন্ত্রনে চলে এলো।
একটা সিগারেট ধরিয়ে বললাম,এ্যালেক্সা আর গুলশানের কোন বয়ফ্রেন্ড নাই , আমারো গার্লফ্রেন্ড নাই।আমরা কি যৌবনজ্বালায় ভুগবো নাকি নিজেরাই নিজেদের স্যাটিসফাই করবো? কোনটা ভালো?
ইয়েশিম বলে,কিন্তু এটা আনএথিক্যাল।আমি বললাম আমাদের স্যোশালজি মানে স্যোশাল এথিকসের টিচারের সাথে আমার সেক্স করা কমপ্লিট সো এটা এথিক্যাল কি না সেটা তোমার ভাবার কোন প্রয়োজন নাই।
গুলশান বলে,প্লিজ ইয়েশিম তুমি কিছু মনে করো না,রনিকে আমাদের ২ জনেরই খুব ভাল লাগে ও খুব নিরাপদ ও ভালো ছেলে আর আমাদের বেস্ট ফ্রেন্ড তাই আমরা ওকে ট্রাস্ট করি।আর আমরা আগে কখনো কিছু করি নাই কিন্তু আজকে
থ্রি-সাম সেক্স করবো ডিসাইড করছি।
থ্রি-সাম শুনে ইয়েশিমের চোখমুখ ঘোলা হয়ে গেল।
এ্যালেক্সা চটপটে মেয়ে ও বলে উঠলো, হোয়াই ইউ ডোন্ট জয়েন উইথ আস?
ইয়েশিম কিছু বলার আগেই গুলশান বলে,ওর বয়ফ্রেন্ড আছে।ও চিট করতে পারবে না।
আমি দেখলাম ইয়েশিম চুপ করে বসে আছে মানে মহিলাকবি নিরব।
আমি সরাসরি জয়েন করতে না বলে বললাম,ওকে, তুমি নিশ্চয় ফিঙ্গারিং করো আই মিন খ্যাচো নিশ্চয়ই।তাহলে তুমি বসে বসে আমাদের দেখো আর ফিংগারিং করো।তাহলে আমাদেরও কোম্প্যানি দিলা আবার তোমারবয়ফ্রেন্ডরে� � চিট করলা না!
এবারও নায়িকা নিরব।
আমি বললাম,গুলশান প্লিজ লাইটটা অন করে দাও, ইয়েশিম আজকে লাইভ থ্রি-সাম পর্ণ দেখুক।কিন্তু ভিডিও করা যাবে না বলে একটু জোক করে পরিবেশ হালকা করলাম।
গুলশান লাইট জ্বেলে ঝটপট নিজের জামাকাপড় খুলে ফেললো।ওর জাস্তি শরীরটার প্রতিটা ভাজ ধবধবে পরিষ্কার হয়ে উঠলো।সমুদ্রে ২ পিস বিকিনির চেয়ে অনেক বেশী আকর্ষনীয় অনেকটা দেশী ফিগার।
এ্যালেক্সা আমার পাশে হেলান দিয়েই ওর সব জামাকাপড় খুলে ফেললো।রুমে এখন ২ জন সম্পুর্ণ নগ্ন নারী আরেকজন কাপড় পরা নারী আর আমি একমাত্র পুরুষ।
ওরা আমাকে ইয়েশিমের সামনে মুখ করে দাড় করিয়ে এ্যালেক্সা আমার শার্ট খুলতে লাগলো আর গুলশান আমার জিন্সের বোতাম খুললো।ইয়েশিম দেখি লজ্জায় মুখ ঘুরিয়ে রেখেছে কিন্তু অন্য কোন রুম না থাকায় জায়গা ছেড়ে নড়ছেও না।
আমি পুরা ন্যাংটা হবার পরে গুলশান খাটে বসে আমার ধনটা চুষা আরম্ভ করলো আর আমি এ্যালেক্সাকে দাড় করিয়ে ওর দুধ চুষা আরম্ভ করলাম।
হঠাৎ মাথা ঘুরিয়ে দেখি ইয়েশিম একদৃষ্টিতে তাকিয়ে আছে আমাদের দিকে।চোখ ক্যামন ঘোর লাগা।আমি ওর দিকে তাকানোর সাথে সাথে মাথা ঘুরিয়ে ফেললো।
আমি মনে মনে বললাম,তরে চুদার টাইম নাই যাহ দুরে গিয়া মর।
বলেই এ্যালেক্সাকে খাটে ছুড়ে ফেললাম।গুলশানের মুখ থেকে ধন বের করে দ্রুত মিশনারী পজিশনে এ্যালেক্সার ভেতরে ধনটা ঠেসে দিয়ে ঠাপানো শুরু করলাম।গুলশান আমাকে পেছন থেকে জড়িয়ে ধরে কাঁধে পিঠে চুমানো আরম্ভ করছে।আমি ওকে এ্যালেক্সার পাশে শুইয়ে দিয়ে ওর দুধ টিপা আরম্ভ করলাম আর সাথে সমান তালে এ্যালেক্সাকে ঠাপাতে লাগলাম।২ মিনিট পর এ্যালেক্সার পজিশন চেন্জ করে ডগি স্টাইলে সেট করলাম।গুলশান এবার আমার ঠোঁটে চুমু আরম্ভ করলো আমি ওর দুধ টিপতে লাগলাম আর এ্যালেক্সাকে ঠাপানো শুরু করলাম।২ জন নারীর সাথে একই সময়ে সেক্স করার ভেতর একটা আদিম আনন্দের সাথে একটা আদিম হিংস্রতাও টের পেলাম।হয়তো মদের কিছুটা প্রভাবও আছে।আরো ২/৩ মিনিট এ্যালেক্সাকে ঠাপানোর পর ওকে ছেড়ে গুলশানকে ডগি স্টাইলে পজিশন সেট করে শুরু করলাম ঠাপ।
গুলশানের পাছা এ্যালেক্সার মত শুকনা না।এক একটা ঠাপের সাথে ওর পুরা গাদি /হোগা = পাছার মাংস কয়েক সেকেন্ড তিরতির করে কাঁপতে লাগলো।দেখে আমার খুব উৎসাহ আসলো।আমি এ্যালেক্সাকে ভুলে যেয়ে গুলশানের জাস্তি গোয়াটা থাপড়ে থাপড়ে কাঁপিয়ে কঁপিয়ে ঝাপিয়ে চুদতে লাগলাম।পাছাটা লাল করে ফেলে তর্জনীতে কিছুটা থুতু লাগিয়ে ওর পাছার ফুটায় চেপে ধরলাম।গুলশান তীব্র সুখে শীৎকার করতে শুরু করলো।এ্যালেক্সা ততক্ষনে পাশে শুয়ে প্রচন্ড গতিতে নিজ ভোদায় উঙ্গলি করতেছে।
এরপর আমি গুলশানকে আর এ্যালেক্সাকে ৬৯ পজিশনে সেট করলাম।গুলশান উপরে এ্যালেক্সা নিচে।আবার গুলশানকে ঠাপানো আরম্ভ করলাম।এ্যালেক্সা নিচ থেকেই ক্ষনে ক্ষনে আমাদের দুজনেরই মেশিন চুষছে। ২ মিনিট টানা ঠাপানোর পর এ্যালেক্সাকে উপরে আনলাম আর গুলশানকে নিচে পাঠালাম।দেখি আমার ঠাপের সাথে সাথে এ্যালেক্সা গুলশানের যোনীতে একটু একটু করে চাটা শুরু করেছে।বুঝলাম আমেরিকান এই মেয়ে একটু বোধহয় লেসবিয়ানও।
হঠাৎ টের পেলাম পেছন থেকে ভারী নিঃশ্বাস।ঘাড় ঘুরিয়ে দেখি ইয়েশিম প্যান্টের উপর দিয়েই দুর্দান্ত গতিতে ঠোঁট চেপে খেচে চলছে।আমাকে দেখে শুধু চোখটা বন্ধ করে ফেললো কিন্তু আঙ্গলের গতি কমে নাই।
আমি ঠোঁটের কোনে হাসি নিয়ে আবার ঠাপানোয় মন দিলাম।
আরো ৩/৪ মিনিটের মত ঠাপিয়ে হাপিয়ে গেলাম।তখন এ্যালেক্সার ভোদা থেকে ধনটা বের করে ওদের দুজনকে পাশাপাশি বসিয়ে ওদের হা করা মুখে মাল সব ঢেলে দিলাম।দুটারই মুখে মাল ভর্তি।
হঠাৎ ইয়েশিম পেছন থেকে বলে উঠলো, এবার শুলশান আর এ্যালেক্সা প্লিজ নিজেরা নিজেরা ফ্রেঞ্চ কিস করো।
ওরা ২ জন একটু অফ খেয়ে গেলেও আমি বুঝলাম ইয়েশিম এতক্ষন ভালোই পর্ণ ফিল্মের মজা নিছে।
এ্যালেক্সার উৎসাহে গুলশান মানা করতে পারলো না দেখলাম বেশ সুন্দর চুমুতে আবদ্ধ হয়ে গেল ২ জন আর আমিও শিউর হলাম এ্যালেক্সা গুলশানের প্রতি উইক আছে।
ইয়েশিম উঠে এসে আমার পাশে দাড়িয়ে বলে,এতক্ষন দেখলাম তুমি ভালই স্ট্রং আছো কিন্তু কামসুত্রের কোন কিছুই দেখলাম না।
আমি ওর কথায় পাত্তা দিলাম না,যেই মেয়ে আমাকে কোপানো অবস্থায় দেখে এখনো ল্যাংটা হয় নাই ঐ মেয়েরে আমি থোড়াই কেয়ার করি!
আমি কড়া গলায় বললাম, হেই গার্লস স্টপ।ওয়ান অফ ইউ সাক মি টু ড্রাই দ্যা স্পার্ম অফ মাই ডিক।
আমার গলা শুনে গুলশান চমকে উঠলেও এ্যালেক্সা ততক্ষনে গুলশানের আলিশান দুধে মগ্ন এবং ওর কোন হুশ নেই।
ইয়েশিম বলে, হেই রুড বয়,লেট মি ডু ইট।বলেই ও হাটু গেড়ে বসে আমার ধোনটা অত্যান্ত ক্ষীপ্রতায় মুখে ঢুকিয়ে নিল।
আমি অবাক হই নাই কারন সিগারেটের ধোঁয়ার ভেতরেই প্রথম দেখায় আমি ওর চোখে শিকার হবার আকাঙ্খা দেখছিলাম।গুলশান ওর বয়ফ্রেন্ডের কথা বলে মেয়েটারে জোর করে সতী বানাইয়া রাখতে চাইছিল।কিন্তু সতী হলেও রতির কামনা সবারই থাকে তা আমি ভালোই জানি।
এবার গুলশান ঝট করে এ্যালেক্সার মুখ থেকে নিজের দুধ বের করে উঠে বসে অবাক চোখে আমার ধন চোষারত ইয়েশিমকে দেখতে লাগলো।
এ্যালেক্সা চোখ পিটপিট করে তাকিয়েই বলে,ওয়াও দ্যা পার্টি ইস কমপ্লিট নাউ।বলে আবার গুলশানের উপর ঝাপ দিল।
কঠিনভাবে ধন চুষতে থাকা ইয়েশিমের চুল মুঠো করে ধরে আমি ওকে দাড় করালাম।
বললাম,ওয়েট।এ্যালে� ��্সা আর গুলশান এখন লেসবিয়ান এ্যাক্ট করুক আর তুমি স্ট্রিপটিজ করে ন্যাংটা হও।এরপর আমি তোমাকে কামসুত্র অনুযায়ি চুদবো।
গুলশান বলে না, আমার লেসবিয়ান ভাল লাগে না।এ্যালেক্সার মন খারাপ হয়ে গেছে দেখে গুলশান এবার বলে, এ্যালেক্স মাই বেইব লেটস ডু ইট লেটার এন্ড লেটস ইনজয় রনি & ইয়েশিম নাউ।
ইয়েশিম লজ্জায় লাল হয়ে গেছে কারন ওর ছিনালী অবশেষে প্রকাশিত।আমি বললাম ওকে গার্লস কাম অন,লেট হার বিগিন।
আমি রুমে বকুলের সুগন্ধ স্প্রে করে এ্যালেক্সা আর গুলশানকে নিয়ে সোফায় বসলাম আর ইয়েশিম আমাদের সামনে ডিম লাইটের আলোতে মোহনীয় ভঙ্গিতে কাপড় খোলা আরম্ভ করলো।
আমি অলরেডি ২জনকে চুদে ক্লান্ত কিন্তু ইয়েশিমের মত মেশিনকে হ্যান্ডেল করার জন্য যেই শক্তিটুকু প্রয়োজন তা পুরনের জন্য ড্রয়ার থিকা বের করে একটু পাওয়ার জেল খেয়ে নিলাম।
৫ মিনিটের স্ট্রিপটিজের পর ইয়েশিম সম্পুর্ন রূপে ধরা দিল।অসাধারন ফিগার মাগীর।পরিষ্কার ভোদাটা লালচে রঙের।ঘন কালো ঢেউ তোলা চুলে আর ফর্সা শরীরে সুডৌল স্তনে সবমিলিয়ে মনে হলো দেবী আফ্রেদিতা আমার সামনে।
আমি সম্মোহিতের মত উঠে দাড়ালাম।ইয়েশিমের সামনে এসে এক মুহুর্ত দাড়িয়ে ভাবলাম অবশেষে আমি পাইলাম,অবশেষে আমি ইহাকে পাইলাম।
ইয়েশিম সারাদিন গোপন করে রাখা কামের সবটুকুই আমাদের ঠোঁট দিয়ে মুখের ভেতর ঢুকিয়ে দিল।আমিও ওর অধরসুধা পান করলাম কতক্ষন তার হিসেব নেই।
আস্তে আস্তে আমি হাটু গেড়ে দেবীর সামনে বসে ওর সুবিশাল যোনীমুখে ঠোঁট ছোয়ালাম।ইয়েশিমের ভগাঙ্কুর একদম ফুলেফেঁপে উঠেছে।মেয়েদের ছেলেদের মত মাল আউট হয় না কিন্তু উত্তেজনায় ওদের যোনী নিয়মিত আদ্র হয়ে যায়। অতিরিক্ত পিচ্ছিল হয়ে উঠা ইয়েশিমের যোনীটা আমি মনের মাধুরী মিশিয়ে তাড়িয়ে তাড়িয়ে চুষে দিলাম।
ইয়েশিম কখন খাটে ঢলে পড়েছে মনে নেই।আমি ওর দুধে কিছুক্ষন মুগ্ধ হয়ে চুষে চুষে জায়গায় জায়গায় রক্ত জমিয়ে লাভ সাইন তৈরী করলাম।
এরপর আমি মেঝেতে আসন গেড়ে বসে পড়লাম দেখে রুমের সবাই অবাক হলো।বলে, কি হলো?
আমি বললাম,কামসুত্র!
এখন ইয়েশিমকে আমি পদ্ম আসনে বসে চুদবো।
ইয়েশিমের দুচোখে বিস্ময় আর উত্তেজনায় পাশাপাশি রাখা ২টি কমলার কোয়ার মত ভোদাটা লালচে হয়ে প্রায় ২ ইঞ্চি ফুলে উঠেছে।
ওকে আমি আসনে বসিয়ে আমার ব্যায়াম করা বাহুবলে উপর নিচ করিয়ে কিছুক্ষন চুদলাম।
পরে পজিশন বদলে রমনী সুধা আসনে নিয়ে গেলাম।ওর অভ্যাস না থাকায় ঠিকমত ঠাপাতে পারলাম না।কিন্তু আমিতো ওকে কামসুত্রের ব্যাবহারিক না দেখিয়ে ছাড়বো না তাই আসন বদলে এবার সর্প নাগিনী আসনে ১ মিনিটের মত চুদার পর ব্যাথায় ওর চোখ ভেজা দেখে মিশনারী পজিশনে চলে গেলাম।এবার ইয়েশিম খুব উপভোগ করলো।
ওর হাসি মুখটা দেখে আমার মনে পড়লো সারাদিন এই মেয়ে আমাকে কতটা জ্বালিয়েছে।তাই ওকে ডগিতে নিয়ে ২ মিনিট প্রলয়ের মত চুদে চুদে ধন বের করে ফেললাম।
পেছন থিকা গুলশান আর গুলশানের দুধে টিপতে থাকা এ্যালেক্সা বলে,কি হলো?
আমি বললাম, এবার আমার এ্যানালের শখ জেগেছে।ইয়েশিমের চোখে ভয় ও আতংক।
কিন্তু এবার বাঘিনি আমার বশে তাই সার্কাস মাস্টারের হুকুম অমান্য করার প্রশ্নই উঠে না।ইয়েশিমের পরিষ্কার ধবধবে ফর্সা পাছাটা চেটে ওর পাছার ফুটো আচ্ছামত চেটে দিলাম।থুতু লাগিয়ে ভিজিয়ে ধনটা পায়ুপথে চেপে ধরতেই ও একদম লাফ দিয়ে উঠলো।
বুঝলাম আগে কোনদিন পায়ুগমন হয় নাই।
আমি ভেজলিন এনে অনেকখানি ঐ ছিদ্রে মেখে দিলাম।এবার বেশ স্মুদলি আমার ৬ ইঞ্চি দন্ড ইয়েশিমের পাছায় ঢুকে গেল।ততক্ষনে গুলশান আর এ্যালেক্সা আমার দুপাশে এসে দাড়িয়ে কাছে থেকে দেখছে ওদের জীবনে দেখা প্রথম লাইভ এ্যানাল সেক্স।দুজন আবার আমার সিনায় চুমু আরম্ভ করলো আর আমি ওদের কাঁধে হাত রেখে দুজনের দুধ টিপতে লাগলাম।
কতক্ষন পর টের পেলাম,আমার মাল আউট হয়ে যাবে। তাই ইয়েশিমকে ছেড়ে দিলাম।ইয়েশিম ছাড়া পেয়েই তরিৎ আমার দিকে ঘুরেই হাসিমুখে হা করে বসলো।গুলশান আমার ধনটা খেচে খেচে সবটুকু মাল ইয়েশিমের অপ্সরী চেহারায় ফেলে দিল।ইয়েশিমের গালে ও কপালে আমার মাল, আমি ওকে ধরে দাড় করিয়ে আলতো করে ওর ঠোঁটে চুমু দিলাম।
কিছুক্ষন পরে ৩ রমনীর সাথে একই খাটে জড়ো হয়ে শুয়ে পড়লাম ইয়েশিমকে বুকে নিয়ে।সারাটা দিনের অসুরিক ক্লান্তির চোটে খুব টায়ার্ড ছিলাম তবু ২ মিনিটের মত রিভিসন দিলাম দিনটা।চশমা পড়া চিড়ল দাঁতের মিষ্টি ম্যাডামকে চুদে গুলশান আর এ্যালেক্সার কাছে ধরা পড়ে কথা দিছিলাম যে থ্রি-সাম হবে কিন্তু ইয়েশিমের মত কি চমৎকার একটা লাক্সারি মেশিন বোনাস পেয়ে ফোরসাম করে ফেললাম।সবাইকে খুশী করতে পারার তৃপ্তি অনুভব করতে করতে কখন যেন ঘুমিয়ে গেলাম।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*