Wednesday, June 22, 2011

পারিবারিক চুদাচুদি আনলিমিটেড

নমস্কার আমার নাম অনেন্দিতা বন্দোপাধ্যায়। আমি আমার জীবনের নানা ঘটনা (বিশেষত যৌন ঘটনা) আজ আপনাদের সঙ্গে শেয়ার করব। আমার স্বামির নাম শুভদীপ বন্দোপাধ্যায়। আমার ডাকনাম অনু আর শুভদীপের পাপাই, আমরা এবং আমাদের প্রিয়জনেরা আমাদের এই নামে ডাকি।
প্রথমে আমার কথায় আসি, আমি বাবা মায়ের একমাত্র সন্তান। আমাদের বাড়ি চন্দননগরে, হাওড়া থেকে ট্রেনে এক ঘন্টা মতন লাগে। আমার বাপের বাড়ি যৌথ পরিবার, আমার বাবা আর আমার দুই জেঠু সপরিবারে থাকে। আমার দুই জঠুরিই একটি করে ছেলে আছে, তাদের বিয়েও হয়ে গেছে। আমার বাবা একজন আধ্যাপক ও মা গৃহবধু। আমার দুই জেঠুই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে কাজ করতেন, এখন রিটায়ার্ড আর দুই জেঠিমা আর দুই বৌদি গৃহবধু। আমার দুই জড়তোতো দাদা রেলে কাজ করে। বুঝতেই পারছেন আমি এক সচ্ছল মধ্যবিত্ত পরিবারের মেয়ে। আমাদের পরিবারের সবাই মোটামুটি শিক্ষিত হলেও পোশাক আশাকের দিক থেকে খুবই রক্ষণশীল। বাড়ির বউদের শাড়ি ছাড়া আর কোনো পোশাক পরার অনুমতি নেই। আমি বড় হওয়ার পর শুধু সালোয়ার আর শাড়ি পরতাম। আমি সবচেয়ে ছোট হওয়ায় সবাই আমায় শাসন করত, অবশ্যি ভালওবাসতো সবথেকে বেশি।

এবার আমার ব্যক্তিগত বিষয়ে আসা যাক। আমি দেখতে অত্যন্ত সুন্দরি, গায়ের রং খুবই ফর্সা, হাইট ৫’৭” সাধারন বাঙালি মেয়েদের তুলনায় বেশ লম্বা। আমার ফিগারটাও দেখার মত ৩৬সি-২৪-৩৬। তবে সবচেয়ে মূল্যবান সম্পদ হচ্ছে আমার মুখশ্রী আর আমার দুটি বড় বড় টানা টানা চোখ। আনেকের মতে আমাকে নাকি আনেকটা ফিল্মস্টারদের মত দেখতে, যাই হোক আমাকে যে ফাটাফাটি দেখতে তা আর বলে দিতে হয় না।
আমার জীবনে আমার স্বামিই প্রথম পুরুষ। বিয়ের আগে কোনো ছেলের সঙ্গে ঘনিষ্ঠতা করার তেমন সুযগও ছিলনা। বাড়ির ছোট মেয়ে তার ওপর সুন্দরি হওয়াতে বাড়ির সবাই সাবসময় চোখে চোখে রাখতো। আমার স্কুল, কলেজ কোনটাই কোএড ছিলনা তবু ক্লাস এইট থেকে যাওয়ার সময় বাবা স্কুল, কলেজের গেট অব্দি ছেড়ে আসত আর ফেরার সময় মা গেট থেকে নিয়ে আসত। প্রাইভেট পড়তে যেতাম যখন তখনও হয় বাবা মা নাহয় বাড়ির আন্য কেউ দিয়ে আসত বা নিয়ে আসত। বন্ধুরা এই নিয়ে হাসাহাসি করলেও আমি গা করতামনা কারণ আমি মনে করতাম বাবা মা যা করছে আমার ভালোর জন্যই করছে। প্রাইভেট পড়ার সময় কয়েকটা ছেলে ঘনিষ্ঠ হওয়ার চেষ্ঠা করলেও আমি পাত্তা দিয়নি কারণ আমি জানতাম আমার বাড়ির লোক এসব মেনে নেবেনা। অবশ্য বাড়ির লোকেদের প্রতি আমার কোন অভিযোগ নেই সবাই আমায় খুব ভালবাসত। বাড়ির আন্যদের সঙ্গে তাস, লুডো, ক্যারাম খেলে গল্পগুজব করে দিব্যি সময় কেটে যেত। এছাড়া আমি ঘরকন্নার নানা কাজ করতে ভালবাসতাম। ১২-১৩ বছর বয়স থেকেই আমি গৃহস্থলির নানা কাজ করতাম। বাড়ির লোকেরাও আমাকে এ বিষয়ে উৎসাহ দিত যাতে শ্বশুরবাড়িতে আমার কোন অসুবিধা না হয়।
পাপাইয়ের সঙ্গে আমার সম্বন্ধ করে বিয়ে হয়। আমি তখন কলেজে ফাইনাল ইয়ারের ছাত্রি। আমার বাবার কলিগের সুত্র দিয়ে সম্বন্ধ আসে। যদিও আমার বাড়ির লোকেদের আমার বিয়ে নিয়ে কোন তাড়াহুড়ো ছিলনা কিন্তু এত ভাল প্রস্তাব যে এক কথায় রাজি হয়ে যায়। পাপাই একজন ইঞ্জিনিয়ার, আইআইটি খড়্গপুর থেকে পাস করে ৫ বছর আমেরিকায় চাকরি করেছে একটি বড় বহুজাতিক সংস্থায়। বর্তমানে বম্বেতে ২ বছর হল ব্যবসা করছে। পরিবারও বেশ ভাল ওর বাবা একজন প্রাক্তন আমলা। পাপাইরা দুই ভাই পাপাই ছোট, ওর দাদা ডাক্তার, কলকাতার এক নামি সার্জেন্ট, বিদেশি ডিগ্রি আছে। ওর দাদার বিয়ে হয়ে গেছে ও একটি তিন বছরের বাচ্চা ছেলে আছে। ওদেরও আমাদের মত যৌথ পরিবার। ওদের বাড়ি সল্টলেকে। পাপাই প্রায় প্রতি মাসেই কলকাতায় আসে। সল্টলেকেও ওর একটা অফিস আছে। এত ভাল পাত্র পেয়ে আমার বাড়ির সবাই খুসি। ঠিক হয় দিন পনের পর ওরা আমায় দেখতে আসবে, পাপাইও সেসময় কলকাতায় থাকবে।
আমার মাসির বাড়ি কলকাতায় ঠিক হয় সেখানেই ওরা আমায় দেখতে আসবে। দিন সাতেক পরে আমার বাবা আমাকে ও মাকে মাসির বাড়ি রেখে আসে। মাসির বাড়ির লোকেরাও খুব খুসি। মাসি, মেসো, মাসতোতো দাদা, বৌদি সবাই আমায় বলছিলো আনুকে যা সুন্দর দেখতে এইরকম বর পাওয়াই স্বাভাবিক। বাবা যাওয়ার আগে বৌদিকে ডেকে আমাকে ভালো কোন বিউটি পার্লারে নিয়ে যেতে বলল। বৌদিও বাবাকে আস্বস্ত করে বলল “আপনি কোন চিন্তা করবেননা মেসোমসাই আনুকে এমনিই যা সুন্দর দেখতে তার উপর সাজগোজ কোরলে এমন ফাটাফাটি লাগবে যে পাত্রপক্ষ চোখ ফেরাতে পারবে না”। বৌদি কলকাতার মেয়ে চালচলন, বেশভুশায় বেশ আধুনিকা, বুঝলাম আমেরিকা ফেরত হবু জামাইয়ের জন্য বাবা বৌদির উপর ভরসা করছে। বৌদিকে আমারও বেশ লাগে তাই আমিও কোন আপত্তি করলাম না। পরের রবিবার আমাকে দেখতে আসবে, বাবা শুক্রবার রাতে আসবে বলে চলে গেল।
আমার মায়েরা দুই বোন, মাসি মায়ের চেয়ে আনেক বড়। বাবা আর মেসোমশাই একই কলেজে পড়াতেন, বাবা বাঙলা আর মেসো ইংরাজি। এখন অবশ্য মেসো রিটায়ার্ড করেছে, বাবা মায়ের বিয়ের সম্বন্ধটা মেসোর মাধ্যমেই হয়েছিল। মাসির একটিই ছেলে, ওর নাম সৌরভ, তাকে আমি দাদাভাই বলে ডাকি। দাদাভাই প্রেম করে বিয়ে করেছে, বিয়েতে দুবাড়ির কোন অসম্মতি ছিলনা কারণ দাদাভাই পড়াশোনাই খুবই ভাল আর একটি বহুজাতিক সংস্থায় উঁচু পদে চাকরি করে, বৌদিও দেখতে শুনতে খুব ভাল। দাদাভাইয়ের বিয়ের আগে থেকেই আমি বৌদিকে চিনতাম। আমার দাদু, দিদা দুজনেই গত হয়েছেন তাই মাসির বাড়ি এখন মায়ের কাছে অনেকটা বাপের বাড়ির মত, সেজন্য আমরা বিশেষ করে আমি আর মা প্রায়ই মাসির বাড়ি আসি। কলকাতা আসতে আমারও খুব ভাল লাগে। দাদাভাইয়ের বিয়ের আগে আমি, বৌদি ও দাদাভাই একসাথে বেশ কয়েকবার সিনেমা দেখতে, পার্কে বা আরো নানা জায়গায় ঘুরতে গেছি। বৌদি বেশ মিশুকে তাই আমার সঙ্গে ভালই বন্ধুত্ব হয়ে গেছিল। আমাদের সম্পর্ক এতই অন্ততঙ্গ ছিল যে বৌদি আমার সঙ্গে তুইতোকারি করে কথা বলত। আগেই বলেছি বৌদি চালচলন, বেশভুষায় বেশ আধুনিকা ও সাহসি, বিয়ের আগে বৌদি শুধু ওয়েষর্টান ড্রেস পরতো, স্কিন টাইট টপ, লো ওয়েষ্ট জিন্স বা মিনি স্কার্ট, টিউব টপ, ট্যাঙ্ক টপ এ ধরনের জামা কাপড় পরতো। তখন আমরা যখন একসাথে কোথাও যেতাম সব ছেলেরা বৌদিকেই দেখতো, আমার দিকে কেউ নজর দিতো না যদিও আমি বৌদির থেকে দেখতে সুন্দরি ছিলাম। আরো একটা ব্যাপার লক্ষ্য করতাম দাদাভাইও এব্যাপারটা বেশ উপভোগ করে।
কদিন পর বৌদি আমায় নিয়ে পার্লারে গেল। এটা একটা স্পা পার্লার, দেখেই বোঝা যায় বেশ নামকরা আর কস্টলি, বৌদি মাঝেমাঝে এখানে আসে, লোকজনও মোটামুটি চেনা। আমি রিসেপসনে বসে একটা ফ্যাসান ম্যাগাজিন দেখছিলাম। ম্যাগাজিনটা মনে হয় বিদেশি, সব বিদেশি মডেলদের ছবি, ছবি গুলি সবই বেশ দুঃসাহসি, হয় অন্তর্বাস না হয় বিকিনি পরা। দুএকটা টপলেস ছবিও দেখলাম। এরকম ছবি আমি আগে কখনো দেখিনি, শরিরে যেন একটা চোরা বিদ্যুতের স্রোত বয়ে গেল, ঠিক এই সময় বৌদির ডাকে সম্বিত ফিরে এল তাড়াতাড়ি ম্যাগাজিনটা বন্ধ করে পাশে রেখে দিলাম। বৌদি ম্যাগাজিনটা দেখে মুচকি হেসে বলল “এদের থেকে তুমি ঢেড় বেশি সুন্দরি”। আমি লজ্জা পেয়ে বললাম “যা তুমি বড্ড ইয়ার্কি মারো”। এরপর আমরা ট্রিটমেন্ট রুমে এলাম, দেখলাম একটা মেয়ে আপেক্ষা করছে। মেয়েটির নাম রিনা আর তার সাথে বৌদির ভালই আলাপ আছে। আমাকে দেখে বৌদিকে বলল “কাবেরিদি (বৌদির নাম) ইনিই তোমার ননদ”? বৌদি উত্তরে হ্যাঁ বলল। তখন রিনা বলল “এতো তুমি যা বলেছিলে তার চেয়েও অনেক বেশি সুন্দরি”, তারপর আমার হাত ধরে আমায় একটা খুব আরামদায়ক চেয়ারে বসাল। আমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে চারপাশ দেখছিলাম। খুব সুন্দর ডিজাইন করা এই ট্রিটমেন্ট রুমের ইন্টেরিয়রটা, চার দেওয়াল এমনকি ফলস সিলিংএও আয়না আছে, রুমটায় প্রায়ভেসিও আছে। আমি চারপাশ দেখছিলাম এমন সময় বৌদি অন্য একটা ম্যাগাজিন খুলে আমায় একটা ছবি দেখিয়ে বলল “এই হেয়ার স্টাইলটা কেমন, আমার মনে হয় এটায় তোকে সবচেয়ে বেশি মানাবে”। আমারও স্টাইলটা পছন্দ হয়েছিল। আমার সম্মতি আছে দেখে বৌদি রিনাকে নির্দেশ দিল শুরু করার। বৌদি পেছনে একটা সোফায় বসে ম্যাগাজিনের পাতা ওল্টাতে লাগল। রিনা প্রথমেই আমায় শ্যাম্পু করিয়ে চুল কাটল। তারপর কালার করতে লাগল শেষ হলে বলল এখন ৪৫ মিনিট এই ভাবে থাকতে হবে। তবে চিন্তার কিছু নেই এই সময় আমার ফেসিয়াল করবে। ফেসিয়াল হয়ে যাওয়ার পর আমার মুখ ও চুল আবার ভাল করে ধুইয়ে দিল। আয়নায় নিজেকে দেখে বেশ ভাল লাগল মুখে বেশ একটা জেল্লা এসেছে, চুলটাও বেশ লাগছে, অনেকটা ঐশ্বর্য রাইয়ের মত। আমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে বিভিন্ন দিক থেকে আমায় কেমন লাগছে দেখছিলাম বৌদি কখন যে আমার পেছনে এসে দাঁড়িয়েছে খেয়ালই করিনি। “পছন্দ হয়েছে” আমার কাঁধে হাত রেখে জিজ্ঞেস করল বৌদি। আমিও বৌদিকে জড়িয়ে ধরে বললাম “খুব পছন্দ হয়েছে”।
ততক্ষনে রিনাও ফিরে এসেছে বৌদিকে ও বলল এবার আমার প্যাডিকিওয়র ও ম্যানিকিওউর করবে। তবে একটা সমস্যা হচ্ছিল, আমি ফুলস্লিভ সালোয়ার কামিজ পরে পার্লারে এসেছিলাম, রিনা বলল কামিজটা খুলতে হবে না হলে পুরো হাতের ওয়াক্স করা যাবেনা। আমি আপত্তি করলে বৌদি বলল “এটাতো প্রাইভেট রুম, এখানে আমি আর রিনা ছাড়া কেউ নেই তোর কামিজ খুলতে আপত্তি কোথায়”। আমি দোনামোনা করছি দেখে বৌদি দৃঢ় কন্ঠে নির্দেশ দিল “ফালতু সময় নষ্ট নাকরে তাড়াতাড়ি কামিজটা খুলে ফেল”। কোন উপায় না দেখে আমি কামিজটা খুলে দিলাম দেখি রিনা আর বৌদি দুজনেই বড়বড় চোখে আমার শরীরটা দেখছে, আমার লজ্জা লাগছিল বড় হওয়ার পর থেকে আমি কারোর সামনে জামা কাপড় ছাড়িনি (একজন বাদে) আর এখন সম্পুর্ন অচেনা একটা মেয়ে আর মাসতোতো বৌদির সামনে শুধু একটা ব্রেসিয়ার পরে দাঁড়িয়ে আছি। বৌদি আমার লজ্জা পাওয়াকে পাত্তা না দিয়ে রিনাকে বলল “দেখছিস আমার ননদের ফিগারটা, তোর কাছে তো অনেক মডেল, সিনেমা আর্টিস্টরা আসে আমাদের অনু তাদের থেকে কোন অংশে কম”? রিনা বলল “সত্যি বলছি কাবেরিদি অনেক সুন্দরি মহিলা দেখেছি কিন্তু ওর মত কাউকে দেখিনি যেমন দেখতে তেমন ফিগার”। বৌদি হুঁ হুঁ করে বলল “সেই জন্যইতো কোন এক বিয়ের বাড়িতে একঝলক দেখে অতবড় শিক্ষিত বড়লোক ছেলে আমার সুন্দরি ননদকে বিয়ে করার জন্য উঠেপড়ে লেগেছে”। আমি ততক্ষনে আবার চেয়ারে বসেছি আমার অস্বস্তি হছে দেখে রিনা একটা বড় তোয়ালে দিল আমার গায়ে জড়ানোর জন্য। আমি মনে মনে ওর পেশাদারি মনভাবের তারিফ না করে পারলামনা অবশ্যি ওকে ধন্যবাদও জানালাম। ও মৃদু হেসে আমার গালটা আস্তে করে টিপে দিয়ে আবার কাজ করতে লাগল। আমায় তোয়ালে জড়িয়ে বসতে দেখে বৌদি বলল “অনু তোকে এত সুন্দর দেখতে তার উপর এমন দারুন ফিগার তুই সবসময় এত কনসারভেটিভলি ড্রেসআপ করিস কেন”? তারপর রিনাকে জিজ্ঞাসা করল “তোরকি মনে হয়না অনুর এই বয়েসে আরেকটু খোলামেলা মর্ডান জামাকাপড় পরা উচিত”। রিনা কাজ করতে করতে সম্মতি সুচক ঘাড় নাড়িয়ে বলল “এটাইতো বয়স, এখন না পরলে কখন পরবে”। বৌদি বলল “অনুদের বাড়ি বড্ড রক্ষণশীল, তবে চিন্তার কিছু নেই ওর আমেরিকা ফেরত বর বিয়ের পর ওকে নিশ্চই সবসময় গলা থেকে পা পর্যন্ত ঢেকে রাখবেনা”। রিনা প্রসঙ্গ ঘুরিয়ে বলল “অনুর মত না হলেও তুমিও কম সুন্দরি নও কাবেরিদি; বিয়ের পর তোমাকেও আর অত খোলামেলা পোশাকে দেখা যায়না, আর তোমার বরওতো শুনেছি বিদেশে গেছে”। বৌদি বলল “সে তো মাত্র কদিনের জন্য, আমার শ্বশুরবাড়ি আনুদের মত রক্ষণশীল না হলেও শ্বশুরবাড়িতে বাড়ির বউকে ওইসব পোশাকে মানায়? পাড়া প্রতিবেশি কি বলবে, তবে ওর দাদা যথেষ্ঠ লিবারাল এই দিক থেকে, আমরা যখন হানিমুনে তাইল্যান্ড গেছিলাম ও নিজে থেকে আমাকে বিকিনি কিনে দিয়েছিল সমুদ্রে চান করার জন্য”। আমি চুপচাপ দুজনের কথা শুনছিলাম কিন্তু এই সময় কিছু না বলে থাকতে পারলাম না। আমি বললাম “কই কালকেইতো তোমাদের বেড়াতে যাওয়ার ছবি দেখলাম সেখানেতো তোমার কোন বিকিনি পরা ছবি দেখিনি”। বৌদি হেসে বলল “দূর বোকা ওইসব ছবি সবাইকে দেখানো যায়, তবে তোকে দেখাতে আপত্তি নেই”।
ততক্ষনে আমার ম্যানিকিউর হয়ে গেছিল রিনা বলল এবার প্যাডিকিউর করবে তাই আমাকে বলল সালয়ারটা খুলে ফেলতে। আমি আবার আপত্তি করায় বৌদি রেগে গিয়ে বলল “মেসোমসাই যে আমায় এত গুলো টাকা দিয়ে গেল তোর পেছনে খরচা করার জন্য তাকে আমি কি বলব”। আমি বললাম “বলার কি আছে বলবে বেঁচে গেছে আর তাছাড়া আমিতো আর মিনি স্কার্ট পরে ওদের সামনে যাচ্ছিনা সুতরাং আমার প্যাডিকিউরের কোন প্রয়জন নেই”। বৌদি আরো রেগে গিয়ে আমায় বলল “প্রয়োজন আছে কি নেই তোকে ভাবতে হবেনা তুই ভালয় ভালয় নিজে থেকে খুলবি নাকি আমি আর রিনা জোর করে খোলাব”। এই প্রসঙ্গে আমার সম্বন্ধে একটা কথা বলে রাখি আমি ইংরেজিতে যাকে বলে একটু সাবমিসিভ (Submissive) চরিত্রের (এর কারণ আমার মনে হয় ছোটবেলা থেকে বাড়ির সকলের কড়া শাসন) তাই বৌদির ধমক খেয়ে তাড়াতাড়ি সালয়ারটা খুলে দিলাম। এখন আমি শুধু একটা সাদা রঙের সাধারন কটনের ব্রা আর প্যান্টি পরে দুজনের সামনে দাঁড়িয়ে ছিলাম; আমার খুবই লজ্জা লাগছিল তাই কামিজটা পরতে গেলাম কিন্তু রিনা বাধা দিল বলল কামিজের ঝুলটা বড্ড বড় কাজ করতে আসুবিধা হবে। বাধ্য হয়ে আমি ওই ভাবেই আমার সিটে গিয়ে বসলাম। বৌদি আমি যে ম্যাগাজিনটা দেখছিলাম সেটা আমার হাতে ধরিয়ে দিয়ে বলল “এটা পড় আমি একটু বাইরে থেকে আসছি”। আমি আবার ম্যাগাজিনের সল্পবসনা মডেলদের ছবি দেখতে লাগলাম। আয়নায় নিজের শরিরের সঙ্গে মডেলদের তুলনা করছিলাম, বৌদি খুব একটা ভুল কিছু বলেনি শুধু আমার আন্তর্বাস গুলো ওদের মতন সুন্দর নয়। ততক্ষনে বৌদি ফিরে এসেছে টেলিপ্যাথির মতন বলল “সবই ঠিক আছে কেবল ওদের মতন ডিজাইনার ল্যঞ্জ্যরি পরলে তোকেও সুপারমডেল লাগতরে অনু”। আমি লজ্জা পেয়ে বললাম “তুমি আর বার খাইয়োনা”, কিন্তু মনে মনে জানতাম বৌদি মিথ্যা কিছু বলেনি। আমার প্যাডিকিউর হয়ে গেছিল, পা দুটিকে সত্যিই খুব সুন্দর লাগছিল। এইটে ওঠার পর থেকে ফ্রক পরা ছেড়ে দিয়েছি, আর যা পোশাক পরি কোনটাতেই পা দেখা যায় না। বৌদি আবার আমার মনের কথা বুঝতে পেড়ে বলল “ভগবান তোকে এত সুন্দর পা দিয়েছে তোর কেবল মিনি স্কার্ট বা শর্টস পরা উচিত” তারপর রিনার দিকে তাকিয়ে জি্জ্ঞাসা করল কিরে আমি ঠিক বলছি কিনা? রিনাও বিজ্ঞের মত উত্তর দিল “তুমি একদম ঠিক বলেছ কাবেরিদি অনুর এত সুন্দর পা এগুলো সবসময় ঢেকে রাখা শুধু অন্যায়ই নয় অপরাধ”। আমি ওদের কথার কোন প্রতিক্রিয়া না করে চুপচাপ আমার পোশাক গুলো পরার জন্য এগচ্ছিলাম। রিনা আমাকে বাধা দিয়ে বৌদিকে বলল “ওর বগল গুলো সেভ করা নয় খুব চোখে লাগছে ওগুলো সেভ করে দেব”। বৌদি বলল “এটা আবার জিজ্ঞাসা করার কি আছে”। আমি প্রতিবাদ করে বললাম “আমিতো স্লিভলেস পরিনা তাই আমার বগল সেভ করার কোন দরকার নেই”। বৌদি আমার দিকে কড়া দৃষ্টিতে তাকাতেই অবশ্যি আমি বাধ্য মেয়ের মত সিটে বসে পরলাম। আমারও মনে ননে বগলটা সেভ করতে ইচ্ছা করছিল; বৌদি আজকে একটা কালো রঙের শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউজ পরেছে, বৌদির ফর্সা হাত দুটিকে খুব সুন্দর দেখাচ্ছিল। আমার আবশ্য স্লিভলেস পরা চিন্তার বাইরে। রিনা খুব সুন্দর ভাবে আমার বগল দুটো সেভ করেছে, এত মসৃন লাগছে হাত দিয়ে ছোটবেলার কথা মনে পরছে। রিনা এরপর আমার প্যান্টির দিকে তাকিয়ে বৌদিকে কিছু বলতে যাচ্ছিল কিন্তু বৌদি ওকে হাত দেখিয়ে থামিয়ে বলল “আজকের জন্য এই যথেষ্ঠ”। তারপর আমার পোশাক আমার হাতে দিয়ে বলল “রেডি হয়ে নাও আমি ততক্ষনে রিসেপসানে বিল মিটিয়ে আসছি”। যাওয়ার আগে অবশ্য রিনাকে মোটা টিপস দিল আর বলল রবিবার বিকেলে আসবে আমার মেকআপ করানোর জন্য। রিনা আমাকে ও বৌদিকে থ্যাঙ্কস বলে বৌদির সাথে বেরিয়ে গেল।
আমি তাড়াতাড়ি পোশাক পরে বেরিয়ে দেখি বৌদির বিল দেওয়া হয়ে গেছে। আমরা পার্লার থেকে বেরিয়ে একটা ট্যাক্সি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। বৌদি আমার কাঁধে হাত রেখে জিজ্ঞাসা করল “আমার ওপর রাগ করেছ”? আমি অবাক হয়ে বললাম কেন। বৌদি আরো অবাক হয়ে বলল “পার্লারে তোকে ধমকালাম……..”, আমি বৌদিকে থামিয়ে সামান্য হেসে বললাম “ওই সামান্য বিষয় নিয়ে তুমি অত চিন্তা কোরনা বাড়িতে সবাই আমায় সবসময় ধমকায়। আমি কারুর উপর রাগ করিনা কারণ আমি জানি সবাই আমায় খুব ভালবাসে আর আমার ভালোর জন্য আমাকে শাসন করে”। তারপর আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “থাঙ্ক ইউ এত সুন্দর আমার বিউটি ট্রিটমেন্টের জন্য”। বৌদি আমাকে আরো জোরে জড়িয়ে বলল “আসল থাঙ্ক ইউতো তখন বলবে যখন তমার হবু বর এইভাবে তোমায় জড়িয়ে ধরবে”। “আবার শুরু করলে” আমি বললাম। বৌদি বলল “এতে ভুল কি আছে আমি যদি ছেলে হতাম তাহলে তোমার মত সুন্দরি যুবতিকে সবসময় এই ভাবে জড়িয়ে ধরে থাকতাম আর………..” আমারও খুব মজা হচ্ছিল বৌদিকে জড়িয়ে ধরে বৌদির সাথে ইয়ার্কি মারতে তাই আমি বৌদির দিকে মিটিমিটি চোখে তাকিয়ে জিজ্ঞাসা করলাম “আর কি করতে”? বৌদি কোন কথা না বলে সোজা আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগল। ব্যাপারটা এত আনএক্সপেক্টেড যে আমি কি করব বুঝতে পারলামনা, শরীরটা কেমন অবশ হয়ে এল, মনে মনে অবশ্য ভালও লাগছিল, আমি নিজেকে পুরপুরি বৌদির হাতে সেঁপে দিলাম। বৌদি এবার নিজের জিভটা আমার মুখে ঢোকাতে চেষ্ঠা করল আমি ঠোঁট দুটো অল্প ফাঁক করলাম আর বৌদি জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। আমার খুব ভাল লাগছিল, এমন অনুভিতি জীবনে খুব কম হয়েছে। আমিও খুব এনজয় করছিলাম বৌদির সাথে ফ্রেঞ্চকিস। কতক্ষন দুজন দুজনকে এভাবে কিস করছিলাম জানিনা হঠাৎ ড্রাইভারের ডাকে হুঁশ ফিরল। এসে গেছি ম্যাডাম, ট্যাক্সি দাঁড় করিয়ে বলল সে। আমরা সঙ্গে সঙ্গে পরস্পরকে ছেড়ে বসলাম, বৌদি, কিছুই হয়নি এমন ভাব দেখিয়ে ড্রাইভারকে জিজ্ঞেস করল কত ভাড়া। আমি লজ্জায় মাথা নিচু করে বসে ছিলাম, বৌদি বা ড্রাইভারের দিকে চোখ তুলে তাকাতে পারছিলামনা। বৌদি কিন্তু কনফিডেন্সলি ভাড়া মিটিয়ে দরজা খুলে নেমে গেল আর আমায় ইসারায় নামতে বলল। আমি চুপচাপ নেমে গেলাম আর নামার সময় লক্ষ্য করলাম ড্রাইভারটা আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি নামার পর ট্যাক্সিটা হুস করে চলে গেল আর বৌদি আমার হাত ধরে বাড়ির দিকে হাঁটা দিল।
সবাই বোধহয় আমাদের জন্য অপেক্ষা করছিল গেট খোলার আওয়াজ পেয়ে দরজা খুলে বেরিয়ে এল। মাসিমা আমাকে দেখে বলল “ওমা অনু তোকেতো চেনাই যাচ্ছেনা, কি সুন্দর দেখতে লাগছে”। মেসোমশাইও আমার নতুন লুকের তারিফ করল। মা আমাকে ধরে ভেতরে নিয়ে গেল, যেতেযেতে কানেকানে বলল তোকে খুব মানিয়েছে। সবার প্রসংসা শুনে আমারও খুব আনন্দ হচ্ছিল আর মন থেকে ট্যাক্সির ঘটনাটা মুছে গেল। মা বৌদির রুচির খুব প্রসংসা করল সেই সঙ্গে ধন্যাবাদ জানাতে ভুললনা। মাসি মেসোও দেখলাম বৌদির কাজে খুব গর্বিত। বৌদি বলল “এটা আর কি দেখছ রবিবার মেকআপ করার পর দেখো, পাত্রপক্ষ যদি এককথায় বিয়েতে রাজি না হয় আমার নাম কাবেরি চ্যাটার্জী নয়”। মা বৌদিকে বলল “তোমার কথাই যেন সত্যি হয় বৌমা”। মাসি আমাকে আর বৌদিকে বলল অনেক দেরি হয়ে গেছে তোরা তাড়াতাড়ি চান করে নে খাওয়ার সময় হয়ে গেছে। আমাদের দুজনেরই প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাই আমরা একসাথে বলে উঠলাম আগে খেয়ে নিই তারপর চান করব। মেসোমশাইও বলল সেই ভাল আমারও খিদে পেয়ে গেছে, আগে খেয়ে নেওয়া যাক। খেতে খেতে আর বিশেষ কথা হল না। খেয়েদেয়ে আমি বাথরুমে ঢুকলাম চান করার জন্য। মাসির বাড়ির বাথরুমটা বেশ বড় আর সুন্দর করে সাজানো, পুরো মার্বেল দিয়ে মোড়া আর একটা ফুল হাইট মিরর আছে। আমি আস্তে আস্তে জামাকাপড় ছাড়তে লাগলাম, নিজেকে সম্পুর্ন অনাবৃত করে আয়নার সামনে দাঁড়ালাম। আয়নার সামনে নিজেই নিজের শরীরটাকে এ্যাডমায়ার করছিলাম, আমার সুন্দর গোল মুখখানা, বড় বড় টানা টানা দুটো চোখ, সরু কটিদেশ, লম্বা লম্বা দুখানা পা, ওয়াক্স করার পর আজ আমার পা দুটোকে সত্যিই খুব সুন্দর দেখাচ্ছে। তবে সবচেয়ে দৃষ্টি আকর্ষণ করছে আমার স্তন যুগল, এই দুটি আমার শরিরের শ্রেষ্ঠ সম্পদ, আমি আমার সুডল মাইদুটিকে আস্তে আস্তে টিপতে লাগলাম। খুব ভাল লাগছিল, খয়রি রঙের বোঁটাগুলো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি বোঁটা দুটোকে নিয়ে আঙুল দিয়ে খেলা করছিলাম আর মনে মনে বলছিলাম শুভদীপ ব্যানার্জি তুমি আমেরিকা ফেরত বড় ইঞ্জিনিয়ার হতে পার কিন্তু অনেন্দিতা ব্যানার্জিও কিছু কম নয়, আমার মতন সুন্দরি মেয়ে এই বাঙলাদেশে খুব বেশি নেই। এরপর আমার দৃষ্টি গেল আমার দুপায়ের মাঝখানের ঘন জঙ্গলটার দিকে। আমার ফর্সা ধপধপে নিঁখুত শরিরের ওপড় কালো জঙ্গলটা একটু বেমানান লাগছিল। প্রথম প্রথম আমার ওখানে যখন বাল গজাতে শুরু করে তখনও আমার এই একই কথা মনে হত তাই কাঁচি দিয়ে বালগুলো ছেঁটে দিতাম। তখনি আমার পার্লারের কথাটা মনে পরে গেল। রিনা কি আমার প্যান্টির দিকে তাকিয়ে তখন আমার বালগুলো কাটার কথা বৌদিকে বলতে যাচ্ছিল। আমি বালগুলোর উপর হাত রেখে দেখলাম ওগুলো ভিজে গেছে। অবশ্য প্যান্টিটা ছাড়ার সময়ই লক্ষ্য করেছিলাম সেটা ভিজে চপচপ করছে, এর জন্য বৌদির সঙ্গে আমার ট্যাক্সির ঘটনাটা দায়ি। আঙুলটা গুদের মুখে নিয়ে গেলাম দেখলাম হড়হড় করে কামজল বেড়োচ্ছে। আমার পা দুটো কাঁপছিল, আমি আর দাঁড়িয়ে থাকতে পারছিলামনা। বাথরুমের মেঝেতে বসে দেওয়ালে হেলান দিয়ে বাঁ হাত দিয়ে ভাল করে আঙলি করছিলাম আর ডান হাত দিয়ে মাইদুটিকে পালা কোরে জোরে জোরে টিপছিলাম। কিছুক্ষনের মধ্যেই আমার অর্গ্যাজম হয়ে গেল। শরীরটা নিস্তেজ হয়ে গেল, আমি চোখ বন্ধ করে বাথরুমের মাঝেতে শরীরটা এলিয়ে দিলাম।
মাস্টার্বেশন করা আমি শিখেছিলাম ঝিমলির কাছে। ঝিমলি আর আমি একসাথে স্কুলে পড়তাম, আমরা পরস্পরের অভিন্ন হৃদয় বন্ধু ছিলাম। আমদের দুজনের বাড়িও খুব একটা দূরে ছিলনা ফলে আমরা প্রায়ই একে অন্যের বাড়ি যেতাম। ঝিমলির বাবা মা দুজনেই চাকরি করত, তাই দিনের বেলা ওর বাড়িতে কাজের লোক ছাড়া কেউ থাকতনা। ঝিমলি মাস্টার্বেট করা শিখেছিল ওর পিসততো দিদির কাছ থেকে। তখন আমরা সবে টেনে উঠেছি, ও ছুটিতে ওর পিসির বাড়ি দিল্লিতে বেড়াতে গেছিল। ফিরে এসে দেখি ও কেমন যেন বদলে গেছে, আমি জিজ্ঞেস করাতে বলল “ও অনু দিল্লিতে বাবলিদির (ওর পিসততো দিদির নাম বাবলি, এই প্রসঙ্গে বলে রাখা ভাল বাবলিদির সঙ্গে আমারও পরিচয় আছে। ঝিমলিদের বাড়ি এসেছে বেশ কয়েকবার। বাবলিদি আমাদের থেকে বছর পাঁচেকের বড়।) কাছে এমন একটা জিনিস শিখেছিনা”; আমি ওকে থামিয়ে জিজ্ঞাসা করলাম কি শিখেছিস। ও চারপাশটা দেখে নিয়ে ফিসফিস করে আমায় প্রশ্ন করল “মাস্টার্বেশন কাকে বলে জানিস”।? আমি ওর কথা শুনে একটু ভ্যাবাচাকা খেয়ে জিজ্ঞাসা করলাম “মা………. কী”, তখনই মনে পরে গেল একটা গল্পের বইতে পড়েছিলাম। কিন্তু “সেতো ছেলেরা……” আমার কথা শুনে ঝিমলি একটা ব্যাঙ্গাত্যক হাসি হেসে বলল “বুদ্ধু তুই এখনো একেবারে কচি খুকু আছিস একটুও পাকিসনি”। আমি সামান্য রাগ দেখিয়ে বললাম “আমিতো কচি খুকি আর তুই দুদিন দিল্লি গিয়েই পেকে রসে টসটস করছিস”। আমার রাগ দেখে ঝিমলি আমার গালটা টিপে আমাকে জড়িয়ে ধরে বলল “টসটসে কিনা জানি না তবে পেকেছি তাতে কোন সন্দেহ নেই” তারপর আবার বলতে শুরু করল “মাস্টার্বেট করলে শরীরটা এত সাটিসফায়েড লাগে যে তোকে বলে বোঝানো যাবেনা অবশ্যি করার সময়ও খুব এনজয় হয়”। আমার খুব কৌতুহল হচ্ছিল আমি ওকে বললাম “আমায় একবার দেখানা”। ঝিমলি আবার হেসে বলল “দূর বোকা ওসবকি এখানে দেখানো যায়, কাল বাড়ি ফাঁকা থাকবে, বাড়িতে দেখাব”। তারপর আমার দিকে ঘুরে বলল “কাল যে স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যাবে বাড়িতে বলবিনা”। বাড়ি ফিরে একটু অস্বস্থি হচ্ছিল কারণ আমি বাড়ির লোকেদের কাছে মিথ্যা কথা বলিনা। তাই আমি নিজেকে এই বলে সান্তনা দিলাম যে আমাকেতো মিথ্যে কথা বলতে হচ্ছেনা শুধু একটা কথা লুকোচ্ছি মাত্র, তা মানুষতো অনেক সময় ভুলেও যায়। রাতে ঘুম আসছিলনা বারবার একই কথা মাথায় ঘুরপাক খাচ্ছিল। সকালে যথারিতি বাবা আমাকে স্কুলে ছেড়ে দিয়ে গেল। দেখি ঝিমলি আগেই এসে গেছে আমাকে দেখে মুচকি মুচকি হাসছিল। আমি কাছে যেতে জিজ্ঞেস করল “কিরে রাতে ভাল ঘুম হয়নি”। আমি ওর প্রশ্ন শুনে একটু চমকে গেলাম। আমার প্রতিক্রিয়া দেখে ও হেসে বলল “কোন চিন্তা নেই সোনামনি আজ দুপুরেই তোমার সব কৌতুহলের সমাধান করে দেব”। যথারিতি তিনটে পিরিয়োডের পর স্কুল ছুটি হয়ে গেল। ঝিমলি সাইকেলে করে স্কুলে আসে। আমি ওর সাইকেলের কেরিয়ারে বসে ওর বাড়ির দিকে রওনা হলাম। গরমকালের দুপুর বেলা পথেঘাটে লোকজন নেই বললেই চলে। বাড়িতে পৌঁছে দেখলাম ঝিমলি তালা খুলছে। আমি জিজ্ঞেস করলাম “কিরে মিনুদি কই”? মিনুদি ওদের কাজের লোক। ঝিমলি বলল “মিনুদির বাড়িতে কার যেন বিয়ে তাই ছুটি নিয়েছে”। বাড়িতে ঢুকে দেখি সব জানলা দরজা বন্ধ। ঝিমলি আমায় বলল “তাড়াতাড়ি বাড়িতে ফোন করেদে আর কি বলব তাও বলে দিল”। আমি মনে মনে ওর বুদ্ধির প্রসংসা করলাম। ফোনটা আমার মা ধরল, আমার গলার আওয়াজ শুনে ঘাবড়ে গেল। আমি মা কে আস্বস্ত করে বললাম “চিন্তার কিছু নেই আমি ঝিমলিদের বাড়ি থেকে ফোন করছি, স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে গেছে তার উপর ঝিমলিদের বাড়িতে কেউ নেই তাই ওদের বাড়ি এসেছি”। মা আরো উদ্বিগ্ন হয়ে বলল “ওদের বাড়ি কেউ নেই যখন ওকে নিয়ে আমাদের বাড়ি এলিনা কেন”। এবার ঝিমলি আমার হাত থেকে রিসিভারটা নিয়ে বলল “হ্যালো মাসিমা, আমরা দুজনে দুপুর বেলা দাবা খেলবো বলে আমাদের বাড়ি এসেছি”। তারপর একটু রাগ দেখিয়ে বলল “তবে তোমার যদি আপত্তি থাকে আমি এক্ষুনি অনুকে তোমাদের বাড়ি ছেড়ে দিয়ে আসছি”। মা ওদিক থেকে কি বলল শুনতে পেলাম না তবে ঝিমলি হাসিমুখে বলল “না না তোমায় কষ্ট করে আসতে হবে না আমি সাড়ে চারটে পাঁচটা নাগাদ অনুকে পৌঁছে দেব” এই কথা বলে ও ফোনটা রেখে দিল। আমিও বুঝলাম পারমিশন হয়ে গেছে। আনন্দে ঝিমলিকে জড়িয়ে ধরলাম, ঝিমলি আমার মত গোবেচারা নয় প্রয়োজনে বড়দের মুখের উপর কথা বলতে পারে।
এরপর আমরা জড়াজড়ি করে ঝিমলির বেডরুমে গেলাম। আমার বুকের মধ্যে একটা চাপা উত্তেজনা হচ্ছিল। আমরা দুজনে খাটে বসলাম, ও আমার দিকে তাকিয়ে বলল “কি খুকুমনি খুব জানতে ইচ্ছে করছে মাস্টার্বেশন কাকে বলে”? খুকুমনি বলাতে আমার রাগ হলেও আমি মিষ্টি স্বরে ওকে বললাম “ইয়ার্কি না মেরে শুরু করনা”। ঠিক হ্যায় বলে ও উঠে দাঁড়াল। তারপর আমার দিকে তাকিয়ে দিদিমনিদের মত কড়া গলায় অর্ডার দিল স্ট্যান্ড আপ। আমি বাধ্য মেয়ের মত উঠে দাঁড়ালাম। “সব জামা কাপড় খুলে ফেল” সঙ্গে সঙ্গে পরবর্তি নির্দেশ এল। সব! আমি লাজুক কন্ঠে জিজ্ঞাসা করলাম। “হ্যাঁ, শাড়ি সায়া ব্লাউজ ব্রা প্যান্টি সবকিছু”। আগেই বলেছি আমি সাবমিসিভ চরিত্রের তাই ঝিমলির এই কতৃত্ব আমায় যৌন ভাবে আরো উত্তজিত করে তুলছিল। আমি চুপচাপ জামা কাপড় ছাড়তে লাগলাম আর ঝিমলি খাটের ওপর বসে ঠ্যাং নাচাতে নাচাতে বড় বড় চোখ করে আমার কাপড় ছাড়া উপভোগ করছিল। ওর লোভি দৃষ্টি আমায় আরো কামোত্তেজিত করে তুলল। প্যান্টিটা যখন খুলছি ও হাত বারিয়ে ইসারায় চাইল আমিও দিয়ে দিলাম। ও আমার প্যান্টিটা ভালো করে হাত দিয়ে পরিক্ষা করে নাকের কাছে নিয়ে গিয়ে গন্ধ শুঁকলো তারপর মন্তব্য করল “এর মধ্যেই ভিজে গেছে!” তারপর আবার আমার দিকে দৃষ্টি ফেরাল। আমি লজ্জায় কৌতুহলে এবং যৌন উত্তেজনায় ঘরের কোনায় জড়সড় হয়ে দাঁড়িয়ে ছিলাম। “ওই রকম কুঁকড়ে ঘরের কোনায় দাঁড়িয়ে আছিস কেন”? আমায় প্রশ্ন করল। আমি কিছু উত্তর দেওয়ার আগেই ও আবার কড়া গলায় নির্দেশ দিল “আমার কাছে আয় – আমার চোখে চোখ রেখে দাঁড়া”। আমি আদেশানুসারে ওর কাছে গিয়ে ওর চোখে চোখ রেখে দাঁড়ালাম। ঝিমলি খুঁটিয়ে খুঁটিয়ে পা থেকে মাথা পর্যন্ত আমার নগ্ন শরীরটাকে পর্যবেক্ষন করছিল। কিছুক্ষন পর আবার ছোট্ট নির্দেশ দিল “পেছনে ঘুরে দাঁড়া”। আমি সুবোধ বালিকার মত ঘুরে দাঁড়ালাম। ঝিমলি আমার দিকে তাকিয়ে বলল “তোর কথাবার্তা খুকুমনির মত হলেও তোর শরীর কিন্তু পেকে রসে টসটস করছে”। তারপর আমায় আবার নির্দেশ দিল এবার আমায় ল্যাংটো কর। আমি ওর কথা মত ওর জামা কাপড় খুলতে লাগলাম। এই ফাঁকে ঝিমলির শরিরের বর্ণনাটা দিয়ে নিই। ঝিমলিকে দেখতে আমার প্রায় উলটো, ঘাবড়াবেন না ঝিমলি আমার থেকে খুব একটা কম সুন্দরি নয়। লম্বা মুখ, শ্যামলা রঙ, মসৃন ত্বক সব মিলিয়ে ঝিমলির শরিরে একটা অদ্ভুত কামুকতা আছে। যা খুব কম মেয়েদের মধ্যে দেখা যায়। আমি চুপচাপ ওর শড়ি ব্লাউজ সায়া খুললাম। এখন ও আমার সামনে কেবল ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে আছে। ওর অন্তর্বাসটা খুব সুন্দর। সাদা রঙের লেস দিয়ে তৈরি, ডিজাইনটাও খুব সুন্দর আর সেক্সি। ওর শ্যামলা গড়নের ওপর সাদা অন্তর্বাসে ওকে আরো লাস্যময়ি করে তুলেছিল। “হাঁ করে শুধু দেখবি নাকি বাকি গুলো খুলবি”। ঝিমলির কথায় আমার হুঁস ফিরল আর তাড়াতাড়ি ওর ব্রাটা খুলে দিলাম। ওর কুচকুচে কালো রঙের স্তনবৃন্ত দুটি আমার নজরে এল। ওর মাই দুটো আমারই মতন সাইজের আর আমার মতন সুন্দর আর সুডল। এরপর আমি ওর প্যান্টিটা খুললাম। খুলতে গিয়ে দেখি ওরটাও আমার মত ভিজে চ্যাপচ্যাপ করছে। এখন আমরা দুজনেই সম্পুর্ন নগ্ন অবস্থায় একে অপরের সামনে দাঁড়িয়ে আছি।
ঝিমলি আস্তে করে আমায় জিজ্ঞাসা করল “কেমন দেখতে আমাকে? তোর তুলনায় কিছুই নয় কি বল”? আমি জোর গলায় বললাম “মোটেই না তুই আমার থেকে কোন অংশে কম না”। তাই। এই বলে আমার গালটা আস্তে করে টিপে দিল। তারপর আমার গুদের ওপর হাত রাখল আমার গুদ দিয়ে তখন হড়হড় করে জল বেড়চ্ছে। ঝিমলি বলল “যখন শরিরে যৌন উত্তেজনা হয় তখন মেয়েদের গুদ দিয়ে কামজল বেড়োয়”। আমিও ওর কথার সমর্থন করে বললাম হ্যাঁ যখন কোন রোম্যান্টিক গল্পো পড়ি বা টিভিতে রোম্যান্টিক দৃশ্য দেখি আমার ওখানটা ভিজে যায়। “ওখানটা মানে”? ঝিমলি ন্যাকা সুরে জিজ্ঞাসা করল “ওটারতো একটা নাম আছে নাকি”। আমি লাজুক গলায় বললাম “তুইনা ভারি অসভ্য”। ও আমার দিকে চোখ পাকিয়ে বলল “আমি তো অসভ্য আর তুমি এখানে ল্যাংটো হয়ে বসে খুব সভ্য সভ্য কাজ করছ”। আমি একটু অসহিস্নু হয়ে ওকে বললাম “বাজে কথায় সময় নষ্ট না করে আসল কাজটা করনা”। আমার কথা শুনে ও হেসে বলল “ওরে বাবা খুকুমনির আর তর সইছেনা দেখছি। ঠিক আছে চল তবে শুরু করা যাক”। এই বলে ও বিছানার একদিকে সরে গেল আর আমায় বলল “আমি যেমন করছি তুইও তাই কর”। ও বলল ডান হাত দিয়ে গায়ের যত জোর আছে তাই দিয়ে মাই দুটোকে টেপ আর বাঁ হাত দিয়ে গুদটাকে ভালো করে আঙলি কর এই ভাবে। আমি ঝিমলির দেখাদেখি এক হাত দিয়ে মাইটিপতে লাগলাম আর অন্য হাত দিয়ে আঙলি করছিলাম। খুব ভাল লাগছিল শরিরে এত সুখ এর আগে কখনো পাইনি। ঝিমলির দিকে আড়চোখে তাকিয়ে দেখি ও চোখ বন্ধ করে একই কাজ করছে। ওর মুখ থেকে একটা মৃদু গোঙানির আওয়াজ আসছিল। আমিও চোখ বন্ধ করে আরো জোরে জোরে নিজের মাই টিপতে লাগলাম আর বাঁ হাত দিয়ে গুদ খেঁচতে লাগলাম। কতক্ষন করেছিলাম মনে নেই তবে আমি ঝিমলির থেকে অনেক জোরে সুখে আঃ আঃ আঃ করে গোঙাচ্ছিলাম। ঝিমলি আমার দিকে তাকিয়ে গুদ খেঁচতে খেঁচতে বলল “আঃ অনু একটু আস্তে চ্যাঁচা সারা পাড়া জেগে যাবে”। আমি ওর কথায় কর্ণপাত না করে নিজের কাজ করতে থাকলাম আর অল্পক্ষনের মধ্যেই জল ছেড়ে দিলাম। আমার জীবনের প্রথম অর্গাজম। জল ছাড়ার পর আমার শরীরটা সম্পুর্ন নিস্তেজ হয়ে গেল। আমি চোখ বন্ধ করে ঘুমিয়ে পরলাম। যখন চখ খুললাম দেখি ঝিমলি আমার সামনে দাঁড়িয়ে আছে আর আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসছে। আমায় চোখ খুলতে দেখে জিজ্ঞাসা করল “কীরে কেমন লাগল”? এর উত্তর ভাষায় প্রকাশ করা যায় না তাই আমি দুহাতে ওকে জড়িয়ে ধরে ওকে একটা চুমু খেলাম। দুজনের নগ্ন শরিরের ছোঁয়ায় এক অদ্ভুত অনুভুতি হচ্ছিল। আমি ওর কানেকানে বললাম “ও ঝিমলি তোকে কি বলে যে ধন্যবাদ দেব, এত সুখ আমি এর আগে কোনদিন পাইনি”। ঝিমলি নিজেকে আলিঙ্গন মুক্ত করে বলল তুই সুখ পেয়েছিস এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি। তারপর ও আমাকে জড়িয়ে বলল “তোকে আমি খুব ভালবাসিরে অনু তুই সুখ পেলে আমার চেয়ে বেশি আনন্দ কেউ পাবেনা”। এই বলে আমার গালে চুমু খেল। তারপর ও আমার পাশে বসে বলল তাহলে এই হল মাস্টার্বেশন। নিয়মিত মাস্টার্বেট করবি দেখবি কোন যৌন খিদে থাকবেনা আর শরীরটাও তৃপ্ত থাকবে। আমি ঘাড় নারিয়ে হ্যাঁ বললাম কিন্তু মনেমনে ঠিক করলাম যা সুখ আজ পেয়েছি আমি প্রতিদিন অন্তত একবার মাস্টার্বেট করব।
এরপর আমার দিকে তাকিয়ে বলল “মাস্টার্বেট করা মানে হচ্ছে নিজেই নিজেকে যৌন সুখ দেওয়া কিন্তু যখন আমরা দুজন আছি তখন মাস্টার্বেট করা বোকামি”। আমি ন্যাকা গলায় ওকে জিজ্ঞাসা করলাম “দোকা থাকলে চালাকরা কি করেরে”? ঝিমলি আমার টিটকিরি গায়ে না মেখে আমার দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে প্রশ্ন করল “চালাকরা কি করে জানতে চাস”। আমি মাথা নাড়িয়ে হ্যাঁ বললাম। সত্যিসত্যি আমার খুব কৌতুহল হচ্ছিল। আমি হ্যাঁ করাতেই ঝিমলি “এই দেখ চালাকরা কি করে”। এই বলে আমার শরিরের ওপর ঝাঁপিয়ে পরে আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেল। ওর অতর্কিত আক্রমনে আমি প্রথমে একটু ঘাবরে গেলেও নিজেকে সামলে নিয়ে ওর চুম্বনে সাড়া দিতে লাগলাম।। আমি আরো জোরে ওর ঠোঁটটা চেপে ধরলাম, কিন্তু ও ছাড়িয়ে নিয়ে বলল “বাচ্চাদের মত চুমু খাচ্ছিস কেন”? আমি অবাক হয়ে বললাম “চুমু খাওয়াতে আবার বাচ্চা বড়োর কি আছে”। আমার কথা শুনে ঝিমলি নিজের কপালে হাত রেখে বলল “উফফ্ এই মেয়েটাকে নিয়ে যে কি করি”? তারপর আমার দিকে তাকিয়ে নির্দেশ দিল আমি যেমন যেমন বলব তুই তেমন তেমন করবি। এই বলে আবার আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে আরাম্ভ করল। আস্তে করে বলল ঠোঁট দুটো অল্প ফাঁক কর। আমি ঠোঁট দুটো ফাঁক করতেই ও আমার নিচের ঠোঁটটা চুষতে শুরু করল। আমার খুব ভাল লাগছিল এরপর ও ওর জিভটা আমার মুখে ঢুকিয়ে দিল। দুজনে দুজনের জিভ দিয়ে মুখের মধ্যে খেলা করছিলাম আর একে অন্যের ঠোঁট চুষছিলাম। কিছুক্ষন এভাবে করার পর আমরা দম নেবার জন্য পরস্পরকে ছেড়ে দিলাম। ঝিমলি বলল “একে বলে ফ্রেঞ্চ কিস, টিভিতে বা সিনেমায় দেখিসনি আগে কখনো”? আমি ঘাড় নরলাম। ঝিমলি বলল “ও তোদের বাড়িতেতো আবার এসব দেখার রেওয়াজ নেই, তা যাকগে কেমন লাগল বল”। এর একটাই উত্তর হয় আমি এবার ওর ওপর ঝাপিয়ে পরে ওকে ফেঞ্চ কিস করতে লাগলাম। ঝিমলিও রেসপন্ড করল। চুমু খেতে খেতে ও আমার চুলে বিলি কাটতে লাগল তাতে আমার কামোত্তেজনা আরো বেড়ে গেল। ওর দেখদেখি আমিও ওর চুলে বিলি কাটতে আরাম্ভ করলাম। এরপর ঝিমলি আমার ঠোঁট ছেড়ে আমার একটা মাই চুষতে শুরু করল আর অন্য মাইটা টিপতে লাগল। আমি আনন্দে আত্মহারা হয়ে চিৎকার করতে লাগলাম “আরো জোরে আরো জোরে চোষ কামড়ে ছিড়েনে আমার মাই দুটো”। কিচুক্ষন মাই চোষার পর ও আমার যোনিতে মুখ রাখল। আমি বললাম “কি করছিস”? ও উত্তরে বলল “এবার তোর গুদ চাটব”। আমি অবাক হয়ে বললাম “তুই ওখানে মুখ দিবি”। আমার কথা শুনে ও এমন ভাবে আমার দিকে তাকাল যে আমি আর কোন কথা বলার সাহস পেলাম না। এরপর আমরা সিক্সটি নাইন পজিসানে শুয়ে একে অন্যের গুদ চাটতে লাগলাম। কামজলের স্বাদ আমার ভালই লাগল। কিছুক্ষনের মধ্যেই আবার আমাদের দুজনের একসাথে অর্গ্যাজম হয়ে গেল। এরপর বেশ কিছুক্ষন আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। ৪০-৫০ মিনিট পর ঝিমলি বলল চল এবার বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে নিই। ঝিমলির ঘরে অ্যাটাচ বাথরুম নেই তাই আমি পোশাক পরতে যাচ্ছিলাম, ঝিমলি আমায় বাধা দিয়ে বলল বাড়ির সব জানলা দরজাতো বন্ধ পোশাক পরছিস কেন। এই বলে আমার হাত ধরে বাথরুমের দিকে হাঁটতে লাগল। ওর ঘর থেকে বেড়িয়ে আমরা বড় হল ঘরে এলাম। ঝিমলি খুব জল তেষ্টা পেয়েছে বলে আমাকে ডাইনিং টেবিলের একটা চেয়ারে বসতে বলে রান্নাঘরের ফ্রিজ থেকে জলের বোতল আনতে গেল। এই রকম গোটা বাড়িতে নগ্ন হয়ে চলাফেরা করতে কেমন এক অদ্ভুত অনুভুতি হচ্ছিল কিন্তু ঝিমলি এমন নর্মালি বিহেব করছিল যেন ফাঁকা বাড়িতে নগ্ন হয়ে থাকা খুবই স্বাভাবিক ব্যাপার, আমি জিজ্ঞেস করাতে বলল “আমি নগ্ন থাকতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করি, আমি ল্যাংটো হয়ে ঘুমাই, মা আর মিনুদির সামনেও আমি সম্পুর্ন ল্যাংটো হই, মাও আমার মত ল্যাংটো হয়ে ঘুমায়”। আমারও খুব জল তেষ্টা পেয়েছিল দুজনে জল খেয়ে বাথরুমে ঢুকলাম। চানটা দারুন হল। শাওয়ারের নিচে একে অন্যকে সাবান মাখাতে মাখাতে মাই টিপছিলাম, চুমু খাচ্ছিলাম। চান করে একে অপরকে ভাল করে তোয়ালে দিয়ে মুছিয়ে দিয়ে আবার ডাইনিং টেবিলে গিয়ে বসলাম। প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাড়াতাড়ি স্কুল ব্যাগ থেকে টিফিন বক্স বার করলাম। আমরা খেতে খেতে নিজেরটা অন্যকে টেস্ট করানোর জন্য খাইয়ে দিচ্ছিলাম। এটা নতুন কিছু নয় আমরা আমাদের টিফিন শেয়ার করে খাই, আমাদের বাড়ির লোকেও তা জানে তাই স্পেশাল কিছু আইটেম থাকলে বেশি করে দেয় যাতে দুজনের হয়ে যায়। তবে আজ একে অন্যকে খাওয়াতে খাওয়াতে উপলব্ধি করলাম আজ থেকে আমরা শুধু দুজনের প্রিয় বান্ধবি নই তার থেকেও আরো অনেক অনেক বেশি কিছু।
খাওয়ার পরেও ঝিমলি আমাকে পোশাক পরতে দিল না, অবশ্যি নিজেও ল্যাংটো হয়ে থাকল। বিছানায় শুয়ে শুয়ে বাবলিদির সঙ্গে ওর দিল্লির ঘটনা আমাকে বলল। দিল্লির গল্পো শুনতে শুনতে আমার শরীর আবার গরম হয়ে গেল আর আরেকবার ঝিমলির সঙ্গে লেসবিয়ান সেক্স করলাম। এইসব করতে করতে চারটে বাজে গেল। ঝিমলি বলল “চটপট রেডি হয়েনে মাসিমা হয়তো তোকে নিতে চলে আসবে”। আমি তাড়াতাড়ি আবার স্কুলের শাড়ি ব্লাউজ পরে নিলাম। ঝিমলি একটা চুরিদার পরল। আমরা আবার ওদের বাড়ি তালা চাবি দিয়ে সাইকেলে করে আমাদের বাড়ি গেলাম। মা ঝিমলিকে বিকেলে চা জলখাবার খেয়ে যেতে বলল। আমার বুকটা ধুকপুক ধুকপুক করছিল কেউ ধরে ফেলবেনাতো। ঝিমলি যদিও আসার আগে ভাল করে ট্রেনিং দিয়েছিল- কি বলব কি করব, কি প্রশ্ন করলে কি উত্তর দেব ইত্যাদি। বাড়ি পৌঁছে সোজা ম্যাক্সি আর ফ্রেস ব্রা প্যান্টি নিয়ে বাথরুমে চলে গেলাম গা ধুতে। বেরোনোর আগে ঝিমলির কথা মত ব্রা প্যান্টি গুলো কেচে দিলাম। বাইরে বেরিয়ে দেখি ঝিমলি দিব্যি সকলের সঙ্গে গল্পো গুজব করছে। ওর কনফিডেন্স দেখে আমার খুব হিংসা হচ্ছিল। আমায় দেখে বলল “ওইতো হেরো দিদি এসে গেছে” তারপর আমার মাকে বলল “জানো মাসিমা আজকে চারটে খেলায় তিনটেতেই অনুকে হারিয়েছি, তাই তোমার মেয়ের আজ মুড খারাপ”। তারপর আমাকে পাশে বসিয়ে মাকে বলল “মাসিমা এবার খেতে দিন খুব খিদে পেয়েছে”। মা জেঠিমারা খাবার আনতে যেতেই ও আমার কানে কানে বলল “যত পারবি কম কথা বলবি কিন্তু কেউ যদি সন্দেহ করে সোজা মুখের উপর জবাব দিবি কারণ জানবি এ ব্যাপারে সবসময় অফেন্স ইস দ্য বেস্ট ফর্ম অফ ডিফেন্স”। চা জলখাবার খেয়ে ঝিমলি আমি বড় বৌদি আর মেজদা ক্যারাম খেললাম বেশ কিছুক্ষন। দেখলাম মেজদা বেশ সন্দেহের চোখে আমাকে পর্যবেক্ষন করছে আর দুজনে ফাঁকা বাড়িতে কি করলাম তা সম্বন্ধে নানা প্রশ্ন করছে। ঝিমলি আমাকে একটা প্রশ্নেরও উত্তর না দিতে দিয়ে নিজেই সব প্রশ্নের কনফিডেন্সলি উত্তর দিল। ছটা নাগাদ ঝিমলি বাড়ি চলে গেল। আমি ওকে সদর দরজা পর্যন্ত ছাড়তে গেলাম। আমায় একা পেয়ে ও বলল “মনে হচ্ছে তোর মেজদা কিছু একটা সন্দেহ করছে তবে তুই ঘাবড়াসনা তুই যা ভাবছিস তা নয় কিন্তু তোকে তখন যে কথাটা বললাম ভুলিস না কেউ প্রশ্ন করলে সোজা মুখের ওপর জবাব দিবি আর একদম ভয় পাবি না”। ঝিমলি চলে গেলে আমি সোজা আমার ঘরে চলে গেলাম মাকে বললাম আমি পড়তে বসছি আনেক পড়া বাকি আছে আমায় ডিস্টার্ব করোনা। কিন্তু পড়াতে কিছুতেই মন বসছিল না খালি দুপুর বেলার কথা গুলো মনে পরে যাচ্ছিল আবার ভয়ও করছিল এই বুঝি মেজদা এল আমাকে জেরা করতে। কিন্তু মেজদা কেন কেউই আমার ঘরে এল না। আমার নার্ভাসনেসটা অনেকটা কেটে গেল মনে মনে বললাম যাক বাবা মনে হচ্ছে ফাঁড়াটা কেটে গেল।
দশটা নাগাদ মা খেতে ডাকল। আমরা সবাই এক সঙ্গে রাতের খাবার খাই। খাবার ঘরে গিয়ে দেখি সবাই আমার জন্য ওয়েট করছে। মেজদা দেখি আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে। আমি ওর দিকে না তাকিয়ে নিজের সিটে বসে খেতে শুরু করে দিলাম। কিন্তু আমার কেমন যেন মনে হচ্ছিল ফাঁড়াটা পুরোপুরি কাটেনি। আর ঠিক যা ভয় করছিলাম তাই হল খাওয়া শুরুর মিনিট দুয়কের মধ্যেই মেজদা মন্তব্য করল “বাবা আজকালতো দেখছি অনুর খুব উন্নতি হয়েছে, নিজে থেকে পড়তে বসছে তাও আবার টানা চার ঘন্টা!” তারপর আমার দিকে তাকিয়ে প্রশ্ন করল “তা বোনটি আজ দুপুরে দুই বন্ধুতে ফাঁকা বাড়িতে কি করা হল”? ঝিমলির কথা মত আমি সোজা আক্রমনে চলে গেলাম। আমি খাওয়া ফেলে চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে মেজদার দিকে তাকিয়ে কড়া গলায় বললাম “ক্যারাম খেলতে খেলতে ঝিমলিকে তো হাজার একটা প্রশ্ন করলে তবু তোমার আশ মেটেনি, তুমি বড়দাতো আমার থেকে ছোট বয়স থেকেই বভিন্ন বন্ধুর বাড়িতে বহু দিন ঘন্টার পর ঘন্টা আড্ডা মারতে কেউ কিছু বলেনি আর আমি একদিন আমার একমাত্র বন্ধুর সাথে ওদের বাড়িতে কিছুক্ষনের জন্য ছিলাম তাতেই মহাভারত অশুদ্ধ হয়ে গেল”। এই বলে আমি কান্নার অভিনয় করতে লাগলাম। আমার এই রূপ এ বাড়িতে আগে কেউ দেখিনি তাই সবাই বেশ হতচকিত হয়ে গেল। বিষেশত মেজদার মুখটা বাঙলার পাঁচের মত হয়ে গেল। বড় বৌদি আমার পাশেই বসে ছিল তাড়াতাড়ি উঠে আমার কাঁধে হাত বুলতে বুলতে আমায় সান্তনা দিচ্ছিল আর বলছিল “এই সামান্য বিষয় নিয়ে তুমি মিছিমিছি রাগ করছ”। আমি বৌদির কথায় গলে না গিয়ে বললাম “তুমি জাননা বৌদি ঝিমলি আমাকে যাওয়ার সময় কি বলে গেল”। মেজদা মিনমিন করে জিজ্ঞেস করল “কি বলেছে ঝমলি”? আমি বললাম ও বলল “তোর বাড়িতো একটা আস্ত জেলখানা আর তোর দাদারা এক এক জন শার্লক হোমস”। তারপর বৌদির দিকে তাকিয়ে বললাম “আর কোনদিন আমাকে ওদের বাড়িতে নিয়ে যাবে”। এই বলে আবার বৌদির কাঁধে মাথা রেখে কাঁদবার এ্যাকটিং করতে লাগলাম। মেজদা আবার কিছু একটা বলতে যাচ্ছিল আমি থামিয়ে দিয়ে বললাম “তোমাদের যখন আমার ওপর এত সন্দেহ আমাকে সারাক্ষন বাড়িতে তালা চাবি বন্ধ করে রেখে দাও”। এইবার বড়জেঠু আসরে নামল, বড়জেঠু হচ্ছে বাড়ির কর্তা। সবাই বড়জেঠুর কথা অক্ষরে অক্ষরে পালন করে, এই বাড়িতে তার কথাই শেষ কথা। বড়জেঠু মেজদার দিকে তাকিয়ে বলল রাজু (মেজদার ডাকনাম) “আজকি এমন ঘটল যে তুই আমার অনু মা কে সন্দেহ করছিস, ও তো আজ পর্যন্ত কোনদিন কোন দোষ করাতো দূরে থাক এ বাড়ির কারো কথার অমান্য করেনি”। তারপর আমার মায়ের দিকে তাকিয়ে বলল “তা ছাড়া ও তো স্কুল ছুটির পর ছোট বৌমাকে ফোন কোরে জানিয়ে দিয়েছিল যে ও ঝিমলিদের বাড়ি যাচ্ছে”। মা ঘাড় নারিয়ে বড়জেঠুর কথার সমর্থন করল তখন আবার বড়জেঠু মেজদার দিকে জবাবের জন্য তাকাল। মেজদা আমতা আমতা করে বলতে লাগল “না মানে আমি এমনি……..”। বড়জেঠু ওকে থামিয়ে দিয়ে কড়া গলায় বলল “এমনি এমনি তোকে এত কিছু ভাবতে হবে না”। মেজদা মাথা নিচু করে সরি বলল। এরপর বড়জেঠু আমায় কাছে ডাকল, আমি কাছে যেতে আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “তুই কাঁদিস না”। তারপর সবার উদ্দেশ্যে বলল “অনু তো আর বাচ্চা নেই ও বড় হচ্ছে ওরও নিজেস্ব ইচ্ছা অনিচ্ছা বলে একটা জিনিস আছে, তাছাড়া ঝিমলিকেতো আমরা ছোটবেলা থেকে চিনি, ওর বাড়ির লোকজনকেও আমাদের অচেনা নয় তাই অনু ওর সঙ্গে সময় কাটালে আপত্তির কি আছে”? তারপর আমার দিকে ফিরে বলল “আমি তোকে পার্মিশন দিচ্ছি যখন খুশি ঝিমলিদের বাড়ি যাবি কেউ কিচ্ছু বলবে না”। আমি মনে মনে বললাম এ তো মেঘ না চাইতেই জল। আমি বড়জেঠুকে জড়িয়ে ধরে থ্যাঙ্ক ইউ বললাম। বড়জেঠু হেসে বলল “আর আদর করতে হবে না তাড়াতাড়ি খেয়েনে সব ঠান্ডা হয়ে গেল”।
আমি আনন্দের সাথে খাচ্ছিলাম কিন্তু মেজদার দিকে তাকিয়ে কষ্ট হোচ্ছিল বেচারাকে আমার জন্য এত লোকের সামনে বকা খেতে হল। তাই খাওয়া শেষ হলে আমি মেজদার হাত ধরে সরি বললাম। মেজদা একটা ম্লান হাসি হেসে বলল “তুই সরি বলছিস কেন দোষটাতো আমারই”। এরপর যে যার ঘরে শুতে চলে গেলাম। খুব আনন্দ হচ্ছিল ঝিমলিকে সুখবরটা দেওয়ার জন্য তর সইছিলনা। রাত্রে আমি অন্তর্বাস পরে ঘুমাইনা তাই ম্যাক্সিটা খুলে ব্রা আর প্যান্টিটা ছাড়ছিলাম। আয়নাতে নিজের নগ্ন দেহ দেখে আবার একবার মাস্টার্বেট করার ইচ্ছা হল। আর ইচ্ছানুসারে খাটের ওপর শুয়ে শুয়ে মাস্টার্বেট করতে লাগলাম। লক্ষ্য রাখলাম যাতে বেশি জোর চিৎকার না করি। কিছুক্ষনের মধ্যেই আমার অর্গাজম হয়ে গেল, এই নিয়ে চতুর্থবার আজকের মত। শরীরটা খুবই ক্লান্ত হয়ে গেছিল, কষ্ট করে নাইটি পরে শুয়ে ঘুমিয়ে পরলাম। পরের দিন স্কুলে যাবার সময় বাবা বলল একবার ঝিমলির সঙ্গে কথা বলবে কালকের ব্যাপারে। আমি প্রচন্ড ভয় পেয়ে গেলাম কিন্তু মুখে কিছু প্রকাশ করলাম না। বাবার সঙ্গে স্কুটারে যেতে যেতে দেখি ঝিমলি আমার জন্য স্কুলের গেটে অপেক্ষা করছে। আমি ইসারায় ওকে ভেতরে যেতে বললাম। ও কি বুঝল জানি না তবে চুপিচুপি বাবার অলক্ষ্যে স্কুলের ভেতরে চলে গেল। স্কুলে পৌঁছে বাবা বলল “যা দেখ ঝিমলি এসেছে কিনা আমি ওয়েট করছি”। আমি তখন বললাম “কতক্ষন ওয়েট করবে যদি ও না আসে, ট্রেন মিস হয়ে যাবে তোমার। তার চেয়ে বিকেল বেলা মা যখন নিতে আসবে তখন ঝিমলির সাথে মায়ের কথা বলিয়ে দেব”। বাবা কি বুঝল জানিনা কিন্তু আমায় নিশ্চিন্ত করে বলল “সেই ভাল আমি কলেজে গিয়ে তোর মাকে একটা ফোন করে দেব”। এই বলে বাবা চলে গেল আর আমিও নাচতে নাচতে স্কুলে ঢুকলাম। গেটের পাশেই ঝিমলি দাঁড়িয়ে ছিল আমাকে দেখে খুব চিন্তিত গলায় জিজ্ঞেস করল “কি ব্যাপার”? আমি ওকে জড়িয়ে ধরে বললাম “ব্যাপার খুব ভাল”। তারপর একটু নির্জন জায়গায় গিয়ে কাল রাতের ঘটনা ওকে বললাম। তারপর ওকে একটা কিস করে বললাম “এবার থেকে আমরা রোজ ছুটির পর তোর বাড়িতে গিয়ে মজা করতে পারব”। ঝিমলিও খুব খুশি হল কিন্তু ও বলল “রোজ নয় তাহলে লোকে সন্দেহ করবে মাঝে মাঝে তোর বাড়িতে গিয়ে সময় কাটাব কারণ অতি লোভে তাঁতি নষ্ট”। এর পর স্কুল ছুটির পর প্রায়ই ঝিমলিদের বাড়ি গিয়ে একে অপরকে যৌন সুখ দিতাম।
এরপর ভাল করে চান করে নতুন একটা সালোয়ার কামিজ পরে বাথরুম থেকে বেরিয়ে এলাম। বেরিয়ে দেখি সবাই আমার জন্য চিন্তিত হয়ে বসে আছে। আমাকে দেখে মা কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু বৌদি মা কে থামিয়ে দিয়ে বলল ওই তো অনু, আমি বললাম না চিন্তার কিছু নেই মাসির বাড়ি এসে বেশি বেশি খাচ্ছে। তারপর আমার দিকে তাকিয়ে বলল “কি পেট টেট ঠিক আছে তো”? প্রশ্নটা শুনে আমি একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম কিন্তু পরোক্ষনেই বুঝতে পারলাম বাথরুমে এতক্ষন সময় কাটানোর জন্য সবাই উদ্বিগ্ন। সঙ্গে সঙ্গে নিজেকে সামলে নিয়ে বললাম না না চিন্তা করার কিছু নেই আমি ঠিক আছি। বৌদি তখন সবার উদ্দেশ্যে বলল ঠিক আছে তাহলে আমি বেরোচ্ছি। আমি প্রশ্ন করলাম কোথায় যাচ্ছ। বৌদি বলল বাপের বাড়ি, মা কে ডাক্তার দেখাতে নিয়ে যাব। তারপর মাসির দিকে তাকিয়ে বলল আমি সঞ্জুর (আমার মাসতোতো দাদার ডাকনাম) জিনিস সব প্যাক করে খাটের ওপর রেখেছি। আমি আবার প্রশ্ন করলাম দাদাভাই কোথায় যাবে? এবার উত্তরটা দিল মেসো, বলল তোর দাদাভাই অফিসে কাজে দুদিনের জন্য ব্যাঙ্গালোর যাচ্ছে। এই বলে আমাকে চোখ মেরে বৌদি বেরিয়ে গেল। বৌদি এখন একটা সাদা রঙের থ্রি কোয়ার্টার্স ক্যাপ্রি আর আকাশি রঙের স্লিভলেস টি শার্ট পরেছে। এর সঙ্গে একটা কালো সানগ্লাসে দারুন দেখাচ্ছিল বৌদিকে, আমি মনে মনে বৌদির ড্রেস সেন্সের প্রসংসা করলাম। বৌদি চলে যেতে মা মাসিকে অবাক গলায় জিজ্ঞাসা করল তোমরা এই ভাবে বাড়ির বউকে একা যেতে দিলে? তারপর মেসোর দিকে তাকিয়ে বলল সত্যি জামাইবাবু কাবেরির পোশাক আশাক দেখে ওকে এ বাড়ির বউ বলে মনেই হয় না। মেসোমশাই হেসে জিজ্ঞেস করল কী মনে হয়, বাড়ির মেয়ে? মাসিমা মেসোকে সমর্থন করে বলল ও তো আমার মেয়েই। সত্যি খুকু কাবেরি আমার মেয়ে না থাকার অভাব মিটিয়ে দিয়েছে। এবার মেসো বলল কাবেরিও অনুর মত বাবা মায়ের একমাত্র সন্তান, তছাড়া তোদের মত ওদের জয়েন্ট ফ্যামেলি নয়, বাবা মায়ের অসুখ বিসুখে একমাত্র মেয়ে পাশে থাকবে না তো কে থাকবে। মা তখন নিজের আত্মপক্ষ সমর্থনের জন্য বলল না না আমি সেই ভেবে ও কথা বলিনি। মায়ের অস্বস্থি হচ্ছে দেখে মেসো প্রসঙ্গ ঘুরিয়ে বলল তবে যাই বলিস খুকু অনুকে দেখে তোদের বাড়ির মেয়ে নয় বউ বলে মনে হয়। মা তখন ঠোঁট উলটে বলল আমাদের যা ঠিক মনে হয়েছে সেই ভাবে মেয়েকে মানুষ করেছি, এই বার তো অনুর বিয়ে হয়ে যাবে তারপর ওর বর বা ওর শ্বশুর বাড়ির লোক যেমন ভাল মনে করবে তেমনি পোশাক পরবে। মেসো এই কথা শুনে আমাকে জিজ্ঞাসা করল “কিরে অনু তোর কি মত, বিয়ের পর শ্বশুর বাড়িতে যদি ওয়েষ্টার্ন পরতে বলে পরবি”। আমি মেসোর দিকে ম্লান হেসে উত্তর দিলাম ” আমার মতের কি দাম আছে বিয়ের আগে বাবা মা গলা থেকে পা পর্যন্ত ঢেকে রাখা পোশাক পরাতে চেয়েছে, পরেছি। বিয়ের পর যদি বর বলে ওয়েষ্টার্ন পরতে তাহলে তাই পরব আর যদি বলে কিছুই না পরতে তাহলে সারাদিন নগ্ন হয়ে থাকব”। আমার কথা শুনে সবাই চুপ করে গেল। আমিও বুঝতে পারলাম একটু বাড়াবাড়ি হয়ে গেছে। মাসি প্রসঙ্গ ঘোরানোর জন্য মেসোকে বলল অনেক বেলা হয়ে গেছে শুতে চল। আমাদের উদ্দেশ্যেও বলল তোরাও শুতে যা। আমি বিনা বাক্যব্যায়ে আমাদের ঘরের দিকে হাঁটা দিলাম। মাও আমায় অনুসরন করল। ঘরে ঢুকে মা দরজার ছিটকিনি বন্ধ করে দিল। ছিটকিনি বন্ধের শব্দে আমি চমকে গেলাম সাধারনত দিনের বেলা আমরা দরজা বন্ধ করে ঘুমাই না। মার দিকে তাকিয়ে দেখি মায়ের চোখে জল। আমার চোখে চোখ রেখে প্রশ্ন করল “তোমায় যে ভাবে আমরা বড় করেছি তাতে তুমি অসুখি”? আমি মায়ের প্রশ্নের সোজা উত্তর না দিয়ে একটা পুরনো ক্ষোভ উগড়ে দিলাম। আমিও মায়ের চোখে চোখ রেখে বললাম “মা তোমার মনে আছে দাদাভাই যখন চাকরি পেল, আমি তখন সবে টেনে উঠেছি। প্রথম মাসের মাইনে পেয়ে আমার জন্য একটা দামি জিন্সের প্যান্ট আর স্লিভলেস টপ উপহার পাঠিয়েছিল। কিন্তু তোমরা আমকে সেটা কোনদিন পরতে দাওনি”। ওই রকম পোশাক আমি পরিনা বলে ফেরত পাঠিয়ে দিয়েছিলে। আমার কথা শুনে মা হতভম্বের মত বলল “ওই সামান্য ব্যাপারটা তুই এখন মনে রেখেছিস”। আমি আর নিজেকে সামলাতে পারলাম না কেঁদে ফেললাম। কাঁদতে কাঁদতে মাকে বললাম “এটা সামান্য ব্যাপার নয়। তোমরা চিরকাল আমাকে বুঝিয়ে এসেছ ওই রকম জামা কাপড় কেবল বেজে মেয়েরাই পরে। বৌদিও তো ওই রকম ড্রেস পরে বৌদি বাজে মেয়ে, ঝিমলিও ওয়েস্টার্ন ড্রেস পরে ও বাজে মেয়ে নাকি ওর বাবা মা অশিক্ষিত বেজে লোক”? আমার প্রশ্নের কোন সদুত্তর মার কাছে ছিল না। মা ও আমার মত হাউ হাউ করে কাঁদতে কাঁদতে আমায় জড়িয়ে ধরে বলল “আমরা তোকে দুঃখ দিতে চাইনি, আমাদের যা ভাল মনে হয়েছে তাই করেছি”। তারপর একটু থেমে চোখের জল মুছে বলল “তুই এখন বড় হয়ে গেছিস এখন তোর যা ভাল লাগে তাই পরিস। বাড়ির পার্মিশনের জন্য তোকে চিন্তা করতে হবে না সে দায়িত্ব আমার”। আমি ম্লান হেসে বললাম এখন আর চেঞ্জ করে কি হবে কদিন পরেই তো আমার বিয়ে হয়ে যাবে। তুমি বরং প্রার্থনা কর যাতে আমার শ্বশুর বাড়িও মাসির বাড়ির মত হয়। মা কিছু বলতে যাচ্ছিল আমি থামিয়ে দিয়ে বললাম আর এই বিষয় নিয়ে আলোচনা করতে ভাল লাগছেনা চল শুয়ে পরি। এই বলে আমি মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
মাসির ডাকে ঘুম ভাঙল। মা তাড়াতাড়ি উঠে দরজা খুলে দিল। আমি চোখ কচলাতে কচলাতে বিছানায় উঠে বসলাম। আমাকে দেখে মাসি বলল আর কতক্ষন পরে পরে ঘুমবি, হাত মুখ ধুয়ে নে চা করছি। বাইরে বেরিয়ে দেখি সন্ধ্যা হয়ে গেছে, আমি মাসিকে জিজ্ঞেস করলাম দাদাভাই কখন যাবে। মাসি হেসে বলল সে তো ঘন্টা খানেক হল চলে গেছে, তোকে খুঁজছিল বলছিল অনুকে নাকে ফাটাফাটি দেখতে লাগছে। আমি বিরক্ত হয়ে বললাম তা আমাকে ডাকলে না কেন। মাসি আমার হাতে চায়ের কাপটা তুলে দিয়ে বলল তুই তো আর চলে যাচ্ছিস না আর দু দিন বাদেও তোকে একি রকম দেখতে থাকবে। আমি আর কথা না বাড়িয়ে চা খেতে লাগলাম। মা মেসোমশাইও যোগ দিল, দেখলাম দুপুরের ব্যাপারটা নিয়ে কেউ উচ্চবাচ্চ করছে না। আমিও তাই ব্যাপারটা ভুলে যাওয়ার চেষ্ঠা করলাম। চা খেয়ে মেসোর সঙ্গে দাবা খেললাম বেশ কিছুক্ষন তারপর সবাই মিলে টিভি দেখতে লাগলাম। বৌদি ফিরল প্রায় নটা নাগাদ। বৌদি ফিরতেই মাসি খাবার জন্য তাড়া লাগাল। খেতে খেতে বৌদি মাকে বলল “অনু আজ আমার সঙ্গে শুলে আপনার কোন আপত্তি নেইতো মাসিমা”। না না আমার কিসের অসুবিধা মা বলল। এরপর বৌদি আমার দিকে তাকিয়ে বলল তোর কোন আপত্তি নেইতো। বৌদির কথা শুনে আমার দুপুরের ট্যাক্সির ঘটনাটা মনে পরে গেল। অনেকদিন ঝিমলির সঙ্গে মিলিত হয়নি, শরীরটা তাই উপসি হয়ে আছে, তাই আজ ট্যাক্সিতে বৌদির ঠোঁটের ছোয়ায় সম্পুর্ন হারিয়ে গেছিলাম। আমি মনে মনে ঠিক করলাম বৌদি যদি আমার দিকে যৌনতার হাত বাড়ায় আমি ফিরিয়ে দেব না। খাওয়া দাওয়া হলে বৌদি নিজের ঘরে চলে গেল, আমি বৌদিকে বললাম আমি পাঁচ মিনিট পরে চেঞ্জ করে যাচ্ছি। আমি ঘর থেকে নাইটিটা নিয়ে বাথরুমে চলে গেলাম চেঞ্জ করার জন্য। আমি সাধারনত বাড়ির বাইরে কেবল শোয়ার সময় নাইটি পরি। বাথরুমে ঢুকে পোশাক ছাড়ার সময় চিন্তা করলাম অন্তর্বাস গুলোও ছাড়বো কিনা। আমি আগেই বলেছি আমি অন্তর্বাস পরে রাত্তিরে ঘুমাই না। ভেবেচিন্তে অন্তর্বাস না পরারই সিদ্ধান্ত নিলাম। ঘরে নিজের জামা কাপড় মার কাছে দিয়ে দুতোল্লায় বৌদির ঘরে গেলাম। কি হবে ভেবে বুকটা একটু ধুকপুক ধুকপুক করছিল, অবশ্যি সেই সঙ্গে একটা চাপা উত্তেজনাও হচ্ছিল। বৌদির ঘরে ঢুকে দেখি ঘর ফাঁকা কিন্তু আলো জ্বলছে, এসি চলছে। আমি বৌদিকে ডাকতে যাব এমনি সময় বৌদি এ্যাটাচ বাথরুম থেকে চুল আঁচরাতে আঁচরাতে বেরল। আমায় দেখে বলল কিরে এটা কি পরেছিস নাইটি না আলখাল্লা। আমি রেগে উত্তর দিলাম আলখাল্লা। বৌদি দেখলাম একটা হাউসকোট পরে আছে, হাউসকোটের নিচে কি পরে আছে ওপর থেকে বুঝতে পারলামনা। আর কিছু বলার আগে দরজায় কেউ নক করল। কিছু বলার আগে ও পাশ থেকে মেসো বলল আসব। বৌদি বলল “হ্যাঁ হ্যাঁ এস বাবা, দরজা ভেজানো আছে”। দেখলাম মেসোর সঙ্গে মাসিও রয়েছে। আমায় দেখে বলল “ও অনুও রোয়েছে দেখছি তা ভালই হল। কাল সকালে ভাবছি একবার বিকাশদের বাড়ি যাব ওদের বাড়ি পুজো আছে। তোদের বলতে এলাম তোরা যাবি কিনা। তোর মাও যাবে”। আমার যাওয়ার কোন ইচ্ছা ছিল না, বৌদিও বলল ও যাবে না। মেসো বলল সেই ভাল একজন কাউকে বাড়িতে থাকা দরকার। তাছাড়া তোরা ওখানে গেলে সারাদিন বোর ফিল করতিস। তারপর বৌদির দিকে তাকিয়ে বলল আমরা কাল ভোর পাঁচটা নাগাদ বেরিয়ে যাব তবে তোদের কষ্ট করে ঘুম থেকে উঠতে হবে না আমরা চাবি দিয়ে যাব।
এই বলে মাসি মেসো চলে গেল আর বৌদি ছিটকিনি দিয়ে দরজা বন্ধ করে দিল। আমি খাটে বসে ছিলাম, বৌদি আমার দিকে ঘুরে প্রথমেই হাউসকোটটা খুলে ফেলল। হাউসকোটটা খুলতেই বৌদির নাইটিটা নজরে এল। অবশ্যি আমার আর বৌদির নাইটি আকশ পাতাল তফাত। বৌদির নাইটিটা কালো রঙের স্বছ দামি কোন কাপড়ের তৈরি। শরিরের প্রায় সব অংশই পোশাকের ওপর দিয়ে দেখা যাচ্ছে। অবশ্য এই পশাকে শরিরের অধিকাংশ অংশই অনাবৃত। বৌদির বুক ও পিঠটা প্রায় পুরোটাই খোলা শুধু দুটো কালো রঙের স্ট্র্যাপ ছাড়া। নাইটির ঝুলটাও বেশ ছোট প্রায় অর্ধেক থাই দেখা যাচ্ছে। কিন্তু যে অংশ গুলো কাপড়ে ঢাকা সেগুলিও এই টিউব লাইটের আলোয় স্পষ্ট বোঝা যাচ্ছে। বৌদির গোলাপি রঙের স্তনবৃন্ত, সুন্দর গোলাকার নাভি এবং বালহীন ফর্সা যোনি এই স্বছ কাপড়ের ওপর দিয়ে স্পষ্ট দৃশ্যমান। আমি হাঁ করে বৌদির রূপ দেখছিলাম, বৌদির প্রতি যৌন আকর্ষন অনুভব করছিলাম। আমার কান্ড দেখে বৌদি বলল “তুই তো আমায় চোখ দিয়েই গিলে খেয়ে নিবি”। আমি কোন উত্তর না দিয়ে সোজা বৌদির দিকে এগিয়ে গেলাম, বৌদি একটুও পিছিয়ে না গিয়ে ওর ঠোঁট দুটি আমার দিকে বাড়িয়ে দিল। আমিও বৌদির আমন্ত্রন গ্রহন করলাম, আমরা দাঁড়িয়ে দাঁড়িয়ে একে অপরকে চুমু খেতে লাগলাম। প্রায় দশ পনেরো মিনিট দুজন দুজনকে ফ্রেঞ্চ কিস করলাম, এর মধ্যে কখন যে দুজন দুজনের পোশাক খুলে দিয়েছি তার হুঁশ নেই। যখন দুজনের ঠোঁট পরস্পরের থেকে আলাদা হল দেখি দুজনের নাইটি দুজনের পায়ের কাছে জড় হয়ে পরে আছে। আমরা কয়েক মুহুর্ত পরস্পরের নগ্ন শরীর দেখলাম। কেউই কোন কথা বলার অবস্থায় ছিলাম না। বৌদি আমায় টেনে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিয়ে আমার ওপর ঝাঁপিয়ে পরল। আমার সার শরিরে চুমু খেতে লাগল, বিশেষ করে আমার মাই দুটো কামরে কামরে চুষতে লাগল। আমি আনন্দে আত্মহারা হয়ে গেলাম। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না আমি উপুর হয়ে বৌদির ওপর উঠে বসলাম আর বৌদির সারা শরীর চুমু খেতে লাগলাম। এই ভাবে কিছুক্ষন চলার পর আমরা সিক্সটি নাইন পজিসানে একে অপরের গুদ চুশতে/চাঁটতে লাগলাম। অল্পক্ষনের মধ্যেই আমাদের দুজনের ক্লাইম্যাক্স হয়ে গেল। অর্গ্যাজম হয়ে যাওয়ার পর আমরা মিনিট পাঁচেক নিস্তেজ হয়ে ওই অবস্থায় শুয়ে রইলাম।
তারপর বৌদি উঠে আমার গালে একটা চুমু খেয়ে বলল থ্যাঙ্ক ইউ। আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম তুমি থ্যাঙ্ক ইউ বলছ কেন আসল থ্যাঙ্ক ইউ তো আমার দেওয়ার কথা। বৌদি হেসে বলল “তোর শরীরটা অনেক দিনের উপশি ছিল তাইনা, আর তুই দুপুর বেলা চান করতে গিয়ে মাস্টার্বেট করেছিলাস ঠিক কিনা”? এখন আর মিথ্যা কথা বলার কোন মানে হয়না তাই ছোট্ট করে হ্যাঁ বললাম। “আর কার কার সঙ্গে লেসবিয়ান করেছিস” বৌদির প্রশ্নটা শুনে চমকে গেলাম। কিন্তু ধরা পরে গেছি এবং পালাবার কোন পথ নেই দেখে বৌদিকে ঝিমলির কথা সংক্ষেপে বলে দিলাম। এরপর বৌদি আমাকে জিজ্ঞেস করল আর কোন ছেলের সঙ্গে………, কিন্তু আমার মুখের অভিব্যেক্তি দেখে হেসে বলল ঠিক আছে ঠিক আছে তোকে কিছু বলতে হবে না যদি এই প্রশ্নের উত্তরও ইতিবাচক হত তাহলে তোকে গভির জলের মাছ না বলে গভির জলের তিমি বলতে হত। আমি বৌদির কথা শুনে একটু লজ্জা পেয়ে গেলাম। বৌদি প্রসঙ্গ ঘুরিয়ে বলল আসল কাজটাইতো বাকি পরে আছে এই বলে বিছানা ছেড়ে উঠে দাঁড়াল। আমারও কৌতুহল হচ্ছিল কিন্তু চুপ করে বৌদির কান্ডকারখানা দেখতে লাগলাম। বৌদি প্রথমেই দুজনে নাইটি দুটো পাট করে ওয়ার্ডপে রেখে দিল, আমি কোন প্রতিবাদ করলাম না। এরপর অন্য একটা তাক থেকে একটা ল্যাপটপ বার করল। এরপর ল্যাপটপটা লাগাতে লাগাতে আমার গুদের দিকে তাকিয়ে প্রশ্ন করল “তোর দুপায়ের মাঝখানেতো পুরো জঙ্গল হয়ে আছে সাফ করিসনা কেন”। আমি আড় চোখে বৌদির গুদটা দেখলাম বালহীন ফর্সা গুদটা খুবই সুন্দর দেখাচ্ছে। বৌদি আবার বলতে শুরু করল “অত বাল থাকলে ওরাল সেক্স করতে অসুবিধা হয়”। আমি আত্মপক্ষ সমর্থন করে বললাম “আমারও চাঁচা গুদই বেশি পছন্দ, তাই প্রথম প্রথম কাঁচি দিয়ে বালগুলো ছেঁটে দিতাম, কিন্তু ঝিমলি ওখানে, বগলে চুল পছন্দ করে তাই……” বৌদি আমায় থামিয়ে বলল বুঝেছি ফেটিস (Fetish)। আমি বললাম কী? তখন বৌদি বলল এক এক জনের এক একটা অঙ্গের প্রতি যৌন দুর্বলতা থাকে তাকে বলে ফেটিস। আমি একটা দীর্ঘশ্বাস ফেলে বললাম সত্যি আমি এসব দিক থেকে কত অজ্ঞ। বৌদি একগাল হেসে বলল সবাই মায়ে পেট থেকে জন্মে সব কিছু জেনে যায় নাকি, তবে তোর কোন চিন্তা নেই আমি তোকে সব কিছু শিখিয়ে দেব। আর তোর কিছু জিজ্ঞাস্য থাকলে আমায় বলবি আমি যথাসম্ভব চেষ্ঠা করব উত্তর দেওয়ার। এরপর বৌদি ল্যাপটপটা অন করে বলল “দুপুর বেলা বলেছিলামনা তোকে আমাদের হানিমুনের গোপন ছবিগুলো দেখাব, এই দেখ”। আমি এবার একগাল হেসে বৌদিকে জিজ্ঞেস করলাম “এই তোমার আসল কাজ! তুমি আমার সঙ্গে ঘনিষ্ঠতা করার জন্য এক সাথে শুতে ডাকনি”। বৌদি আমার দিকে তাকিয়ে বলল “সত্যি বলছি পার্লারে তোকে ওই রকম বকাবকি করে তারপর ট্যাক্সির ঘটনাটার পর তুই যে ভাবে লজ্জায় মাথা নিচু করে বসে ছিলিস, আমি আর তোর দিকে হাত বাড়ানোর সাহস করিনি। কিন্তু তারপর তুই যে রকম নরমাল ভাবে বিহেব করছিলিস তাতে মনের মধ্যে একটা আশার সঞ্চার হচ্ছিল, তাইতো রাত্তিরে আমার সবচেয়ে সেক্সি নাইটিটা পরেছিলাম তোকে সিডিউস করার জন্য। তোর দাদাভাইও আমাকে এই পোশকে দেখলে যতই ক্লান্ত থাক বা যতই কাজের চাপ থাক, সব কাজ/ক্লান্তি ভুলে আমার ওপর ঝাঁপিয়ে পরে”। এই ঘটনার পর দুজনে দুজনের প্রতি খুব ফ্রি হয়ে গেছি তাই আমি ডান হাতে বৌদির একটা স্তনবৃন্ত নিয়ে খেলা করতে করতে জিজ্ঞেস করলাম “দাদাভাই, আমি ছাড়া আর কতজনকে সিডিউস করেছেন কাবেরিদেবি”? বৌদি আমার প্রশ্নের উত্তর না দিয়ে বলল “দাঁড়া এলসিডির সঙ্গে কানেক্ট করে দিই, বড় স্ক্রিনে দেখতে ভাল লাগবে”। বৌদি আমার প্রশ্নটা এড়িয়ে গেলেও আমি কিছু বললাম না। বৌদি এবার একটা হিডেন ফোল্ডারে গিয়ে সব ছবি গুলো সিলেক্ট করে স্লাইড সো করে চালিয়ে দিল।
ছবি গুলো সব ডিজিটাল ক্যামেরায় তোলা, ৪২ ইঞ্চির এলসিডি টিভির পর্দায় খুব ভাল লাগছিল। বৌদি আমার সামনে খাটের সামনে পা দুলিয়ে বসে ছিল, আমি বৌদির পেছনে বৌদির কাঁধে মাথা রেখে বৌদির দুটো মাই টিপটে টিপটে ছবি দেখছিলাম। কয়েকটা ছবি আগেই দেখেছি, তারপর প্রথম বিকিনি পরা বৌদির ছবি দেখলাম। কালো রঙের একটা স্ট্রিং বিকিনি পরে বৌদি ফুকেতের হোটেলের ঘরে দাঁড়িয়ে আছে। বিকিনিটা যথেষ্ঠ সাহসি, প্রায় ৫০% স্তনই অনাবৃত, বিকিনি বটমটা এত ছোট যে আমার পক্ষে পরা সম্ভব নয় কেবলমাত্র বৌদিদের মত চাঁচা গুদওয়ালা মেয়েরাই পরতে পারে। পরের ছবিটা বৌদির পেছনের দিকের, পেছনে বৌদির কোমরের ওপরে একটা সরু সুতো ছাড়া কিচ্ছু নেই। আর কোমরের নিচে যা আছে তার সম্বন্ধে যত কম বলা যায় ততই ভাল, প্রায় ৮০% পাছাই অনাবৃত। এই ছবি গুলো দেখে আমি অবাক হয়ে বৌদিকে জিজ্ঞেস করলাম “তুমি এই রকম বিকিনি পরে সবার সামনে যেতে পারলে, এই রকম বিকিনিতো সব বিদেশিরাও পরে না”। (এই ফাঁকে বলে রাখি আমরা বছর ছয়েক আগে গোয়া বেড়াতে গেছিলাম। সেখানে অনেক বিদেশি (ইউরোপিয়ান) মহিলাকে দেখেছি বিকিনি পরা অবস্থায়।) বৌদি আমার কথার সমর্থন করে বলল তোর দাদাভাই যখন বিকিনিটা আমায় দিল আমিও একটু দোনামনা করছিলাম কিন্তু তুইতো জানিস আমি খোলামেলা জামা কাপড় পরতে ভালবাসি আর তোর দাদাভাইও আমাকে খোলামেলা জামা কাপড়ে বেশি পছন্দ করে তাই রাজি হয়ে গেলাম। স্ক্রিনে হোটেল ঘরেই বৌদির নানা পোসে বিভিন্ন ছবি চলছিল। বৌদি এবার স্লাইড সো টা পজ করে দিয়ে আমার দিকে তাকিয়ে বলল “আরেকটা কথা শিখেনে অনু এই যে আমার খোলামেলা পোশাক পরার বা অন্য লোকদের শরীর দেখাতে ভাল লাগে, একে বলে এক্স্যিভিসনিজম (Exhibitionism) । চেনা বা অচেনা মানুষ জনকে আমাদের শরীর দেখিয়ে আমরা অর্থাৎ এক্সিভিসনিস্টরা যৌন আনন্দ পাই। বিশেষত সুন্দরি মহিলারা সাধারনত কম বেশি এক্সিভিসনিস্ট হয়, অবশ্য তোর কথা আলাদা”। বৌদির কথা শুনে আমার চোখে জল এসে গেল। আমি কাঁদতে কাঁদতে চিৎকার করে বললাম “কেন আমি আলাদা কেন আমি কী ভিন গ্রহের বাসিন্দা না কোথা থেকে উড়ে এসে জুড়ে বসেছি”। একটু থেমে বললাম “তুমি বা ঝিমলি যখন আমার সাথে একসাথে কোথাও যেতে সবাই তোমাদের দিকে তাকিয়ে থাকত কারণ তোমরা খোলামেলা জামা কাপড় পরতে আমার দিকে কেউ তাকাত না, তখন তোমাদের ওপর খুব হিংসে হত কারণ দেখতে আমি তোমাদের থেকে কিছু কম সুন্দরি নয়”। আমায় এভাবে ভেঙে পরতে দেখে বৌদি প্রথমে একটু ঘাবড়ে গেলেও পরমুহুর্তেই আমাকে জড়িয়ে ধরে আমার চোখের জল গুলো জিভ দিয়ে চেঁটে চেঁটে খেতে খেতে বলল “কম কেন হবিরে বোকা তুই আমাদের থেকে ঢেড় বেশি সুন্দরি”। তারপর আমার চোখে চোখ রেখে প্রশ্ন করল “তোর মনে অনেক চাপা যন্ত্রনা রয়েছে তাই না”। আমি উত্তর না দিয়ে বৌদিকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদতে লাগলাম। বৌদি আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল কাঁদ অনু কাঁদ ভাল করে কেঁদে নে দেখবি মনটা অনেক হাল্কা লাগছে। তারপর আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল “সত্যি কিছু কিছু বাবা মা আছে যারা নিজেদের আচার বিশ্বাসের জন্য ছেলে মেয়েদের ইচ্ছা অনিচ্ছার কোন গুরুত্ত্ব দেয় না। পৃথিবি দিন দিন কত এগিয়ে যাচ্ছে অথচ এরা সেই পুরনো মান্ধাতার আমলের চিন্তাধারা নিয়ে পরে আছে”। আমি এই বার বৌদির কাঁধ থেকে মাথাটা তুলে দুহাত দিয়ে চোখ দুটো মুছে বৌদিকে মার সঙ্গে আমার দুপুর বেলার কথপোকথনটা বললাম। বৌদি শুনে আনন্দে হাততালি দিয়ে বলে উঠল “তাহলেতো আর কোন সমস্যাই নেই আমি কালকেই তোর জন্য বেশ কিছু সেক্সি সেক্সি ওয়েস্টার্ন ড্রেস কিনে আনব, সব খরচ আমার”। বৌদির ছেলেমানুষি দেখে আমার হাসি পাচ্ছিল, আমি বৌদির উৎসাহে জল ঢেলে দিয়ে বললাম “তুমি আমার বাড়ির লোকেদের চেননা, বাবা বা জেঠিমা, বৌদিরা মেনে নিলেও জেঠু বা দাদারা কিছুতেই মেনে নেবে না। আর আমার জন্য মার কোন অসম্মান হোক আমি চাই না”। আমার কথা শুনে বৌদি ম্লান হেসে বলল “তোর অবস্থা আমি বুঝতে পারছি, তুই যৌনতার দিক থেকে অজ্ঞ হলেও অন্যান্য দিক থেকে আমাদের থেকে অনেক পরিনত”। এরপর আমার দিকে বড় বড় চোখ করে বলল “এখানে তো তোর ওয়েস্টার্ন পরতে আপত্তি নেই”। আমি অল্প হেসে বললাম “তা নেই”। বৌদি তখন আমাকে জড়িয়ে ধরে বলল “তাহলে কালকেই আমরা দুজনে খোলামেলা জামা কাপড় পরে বাইরে যাব, তখন দেখব ছেলেরা কার দিকে বেশি তাকায়”। আমি বৌদির দিকে চোখ পাকিয়ে বললাম “আমায় এক্সিবিট করতে তোমার তর সইছেনা তাই না”। বৌদি আমার কথা গায়ে না মেখে উলটে আমাকে প্রশ্ন করল “তোর ইচ্ছে করছে না, নিজের সুন্দরি শরীরটাকে সবার সামনে এক্সিবিট করাতে”? এর কোন উত্তর হয় না আমি মনে মনে জানি বৌদির থেকেও ঢেড় বেশি উৎসাহি আমি। আমি প্রসঙ্গ ঘোরাতে লাজুক গলায় বৌদিকে বললাম স্লাইড সো টা অন করতে। বৌদি আস্তে করে আমার কানটা মুলে দিয়ে বলল “সত্যি কথাটা শুনে কান মুখ লাল হয়ে একদম লজ্জাবতি লতা হয়ে গেছ, আর কথা ঘোরাতে হবে না”। এই বলে বৌদি আবার ল্যাপটপের প্লে বাটনটা টিপে দিল আর পর্দায় নতুন ছবি ভেসে উঠল।
পরের ছবি গুলো ফুকেতের সমুদ্র তটের ছবি। বৌদি বোধহয় বেশ করে সান স্ক্রিন অয়েল মেখেছে সারা গায়ে তাই রোদ্দুরের আলোয় বৌদির সারা শরীর চকচক করছে, খুবই আকর্ষনিয়া লাগছে বৌদিকে। আমি প্রশ্ন করলাম “ওইটুকু পোশাক পরে সবার সামনে ঘুরে বেড়াতে কেমন লাগল”? বৌদি উত্তর দিল “তোকে কি বলব অনু এই রকম অনুভুতি জীবনে আগে কখনো হয়নি। তুইতো জানিস আমি খোলামেলা পোশাকই পরি কিন্তু এই অভিজ্ঞতা সম্পুর্ন আলাদা। হোটেলের ঘর থেকে বেড়িয়েছিলাম বিকিনির ওপর একটা তোয়ালে জড়িয়ে, তাও তোয়ালেটা এমন ভাবে গিঁট দিয়ে ছিলাম যে একটা পা সম্পুর্ন অনাবৃত থাকে আর পা বাড়ালেই আমার বিকিনি বটমটা দেখা যায়। আর কোমরের ওপরে শুধু বিকিনি টপ আর সানগ্লাস ছিল। প্রতিটি পদক্ষেপেই আমার বড় বড় মাই দূটো এমন ভাবে দুলছিল যেন এই মনে হয় ছোট্ট বিকিনি টপের বাঁধন ছেড়ে বেড়িয়ে এল। ঘরের বাইরে রুম বয় থেকে শুরু করে রিসেপসনিস্ট হোটেলের অন্যন্য গেস্ট আমার দিকে এমন ভাবে তাকিয়ে ছিল যেন গিলে খাবে। আমি সানগ্লাস পরে থাকায় আড়চোখে সবার অভিব্যেক্তি লক্ষ্য করছিলাম। সবাই চোখ দিয়ে আমার পরনের সল্পবাসটকেও খুলে আমাকে নগ্ন কল্পনা করছিল। এই সব দেখে তোর দাদাভাইয়েরও ধোন খাড়া হয়ে গেছিল, ভাগ্যিস বারমুডার তলায় জাঙ্গিয়া পরেছিল, তবু ওই জায়গাটা উঁচু হয়েছিল। বিচে পৌঁছেই ও আমার টাওয়েলটা খুলে নিল, ততক্ষনে অবশ্য বিকিনি বটমটা ভিজে গেছে। ভাগ্যিস কালো রঙের বিকিনি পরেছিলাম না হলে কি লজ্জায় পরতে হত বলতো। অবশ্য বিচে গিয়েই আমরা সমুদ্রে নেমে গেছিলাম, সকলের আমার প্রতি আগ্রহ আমাদের দুজনকেই গরম করে দিয়েছিল। সমুদ্রের জলটাও ছিল খুব ভাল খুব গরমও না আবার খুব ঠান্ডাও নয়, চান করার পক্ষে একেবারে আদর্শ তাপমাত্রা। আমরা অনেক্ষন সমুদ্রে আনন্দ করেছিলাম। আমাকে দেখে অনেক ছেলে, ইয়ং মাঝ বয়িষি এমনকি বয়ষ্ক লোক আমাদের আশে পাশে এসে চান করতে লাগল। আসলে আমার মত সুন্দরি সল্পবাসনা ভারতীয় নারিতো রোজ রোজ দেখা যায় না। আমার প্রতি এত জনের এই এ্যাটেনশন আমি আর সঞ্জু দুজনেই খুব উপভোগ করছিলাম। তবে জলে নেমে একটা ব্যাপার হয়েছিল তোর দাদাভাইয়ের ঠাটানো বাঁড়া ঠাণ্ডা জলের সংস্পর্ষে এসেই ছোট হয়ে গেল কিন্তু আমার মাইয়ের বোঁটা দুটো বড় হয়ে লোহার মত শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। বোঁটা দুটো এমন ভাবে বিকিনিতে চাপ দিচ্ছিল মনে হচ্ছিল এই বুঝি বিকিনি ফেটে বেড়িয়ে আসবে। আর হলও তাই একটা বড় ঢেউয়ের ধাক্কায় কখনযে আমার বিকিনি টপটা সরে গিয়ে ডান দিকের মাইটা বেরিয়ে পরেছে বুঝতেই পারিনি। আশে পাশের সবাই দুচোখ ভরে আমার সম্পুর্ন অনাবৃত স্তনটা দেখছিল। আর তোর দাদাভাই এত হারামি সব জেনে বুঝে চুপচাপ মজা নিচ্ছিল। সবাইকার আগ্রহ হঠাৎ বেড়ে যাওয়ায় আমি কিছুটা অবাক হয়ে গেছিলাম কিন্তু যখন আসল কারণটা বুঝতে পারলাম ততক্ষনে বেশকিছুক্ষন সময় অতিক্রান্ত হয়ে গেছে। তুই একবার ব্যাপারটা চিন্তা কর অনু, দিনের বেলা একটা ক্রাউডেড পাবলিক বিচে আমি একটা স্তন অনাবৃত করে দাঁড়িয়ে আছি! এই ঘটনাটার পর দুজনেই এত গরম হয়ে গেছিলাম যে সোজা জল থেকে বেরিয়ে হোটেলের দকে ছুঁট দিলাম এবার আর তোয়ালেটা কোমরে না জড়িয়ে কাঁধে নিলাম। সৌভাগ্যবশত সিবিচের একদম কাছেই আমাদের হোটেলটা ছিল। হোটেলে গিয়ে নিজেদের ঘরে ঢুকে একে অপরের ওপর ঝাঁপিয়ে পরলাম, মুহুর্তের মধ্যে একে অপরের সমস্ত পোশাক আশাক খুলে কাম লিলায় মেতে উঠলাম”।
বৌদির কথা শুনতে শুনতে খুব গরম হয়ে গেছিলাম, কখন যে একে অপরের মাই টিপছি খেয়াল নেই। বৌদির কথা শেষ হলে আমি ন্যাকা গলায় জিজ্ঞেস করলাম “ঠাটানো বাঁড়া, হারামি এইসব অশ্লিল কথা একজন ভদ্র শিক্ষিত বাড়ির বউয়ের মুখে মানায়”? “তোমায় আর ওস্তাদি মারতে হবে না, এতক্ষন আমার সঙ্গে যে কাজটা করলে সেটাকি খুব ভদ্র সভ্য” এই বলে বৌদি খুব জোরে আমার বাঁদিকের মাইয়ের বোঁটাটায় চিমটি কাটল। আমি ব্যাথায় আ…..আ…… করে উঠলাম। প্রতিশোধ নেওয়ার জন্য আমি বৌদিকে এক ধাক্কায় বিছানায় শুইয়ে দিলাম। বৌদি বাধা দেওয়ার চেষ্ঠা করল কিন্তু আমার সঙ্গে শক্তিতে পেড়ে উঠলনা। আমি বৌদির দুহাতের ওপর পা দিয়ে বৌদির পেটের ওপর উঠে বসে বললাম “কীরে খানকি মাগি খুব মাই টেপার শখ না, দাঁড়া এক্ষুনি তোর সব শখ মিটিয়ে দিচ্ছি”। বৌদি আমার দিকে বড় বড় চোখ করে কড়া গলায় বলল “এক্ষুনি আমার হাত ছেড়ে আমার ওপর থেকে নেমে বস না হলে খুব খারাপ হবে”। আমি বৌদির মাই দুটো জোড়ে জোড়ে টিপতে টিপতে বললাম “কী করবিরে তুই ঢ্যামনা মেয়েছেলে এখন যা করার করব আমি, তুই চুপচাপ শুয়ে থাক না হলে অ্যাইসান ক্যালান ক্যালাবো না যে বাপের নাম ভুলে যাবি”। বৌদি এবার রেগে গিয়ে পা ছুড়তে ছুড়তে বলল “ওরে চুদমারানি খুব সাহস হয়েছে দেখছি দাঁড়া………” বৌদিকে আর কথা বলতে না দিয়ে আমি বৌদির ঠোঁট দুটো কামড়ে ধরে কিস করতে লাগলাম, বৌদিও সাড়া দিল। এরপর আমি বৌদির ওপর থেকে উঠে বৌদির পাশে খাটে শুলাম আর একে অন্যের গুদে আঙলি করতে লাগলাম। এইভাবে আবার দুজনের অর্গাজম হয়ে গেল। বৌদি বলল “খিস্তি মারতে মারতে সেক্স করলে ব্যাপারটা আরো বেশি উপভোগ্য হয় তাইনা”। আমি বৌদির কথার সমর্থন জানিয়ে বললাম “ঝিমলির সাথে সেক্স করার সময় দুজন দুজনকে খুব খিস্তি মারতাম, খুব ভাল লাগত তাই তোমার মুখে খিস্তি শুনে আমি তোমার সাথে খিস্তি মেরে সেক্স করলাম”। এরপর বৌদি আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “কিন্তু এত বাজে বাজে কথা তুই শিখলি কার কাছ থেকে, ঝিমলির কাছে”? “না না এই একটা বিষয় ও আমার কাছ থেকে শিখেছে” আমার কথা শুনে বৌদি আরো অবাক হয়ে বলল তোর কাছ থেকে কি করে। আমি হেসে বললাম “তুমি তো জান আমদের বাড়ির পেছনেই একটা কলনি আছে, সেখানে বেশ কয়েক ঘর নিম্নবিত্ত মানুষের বাস। প্রায়ই সন্ধ্যার পর ওখানকার ছেলে, বুড়ো এমনকি বাড়ির মেয়ে বউরা চুল্লু খেয়ে নিজেদের মধ্যে খিস্তি খাউরি করে”। আমার কথা শুনে আস্বস্ত হয়ে বৌদি বলল “আমাকে খিস্তি শিখিয়েছে তোর দাদাভাই, আমার প্রথম প্রথম খুব লজ্জা করত কিন্তু এখন দুজন দুজনকে কাঁচা কাঁচা খিস্তি মারতে মারতে না চুদলে আমাদের অর্গাজমই হয় না”। এরপর বৌদি বলল চল বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আসি। টিভির দিকে তাকিয়ে দেখি স্লাইড সো বন্ধ হয়ে একটা এ্যাডাল্ট স্ক্রিন সেভার চলছে। আমি কিছু বলতে যাওয়ার আগে বৌদি বলল “তোর দাদাভাইয়ের কালেকসান, আরো আছে কালকে দেখাব”। বাথরুম থেকে বেরোলে বৌদি বলল অনেক রাত হয়ে গেছে, ঘুমও পাচ্ছে পরের ছবি গুলো কাল দেখিস। এই বলে বৌদি কম্পিউটার বন্ধ করে দিল। আমারও ঘুম পাচ্ছিল তাই আমি বাধা দিলামনা। ল্যাপটপটা আলমারিতে ঢুকিয়ে আলো নিভিয়ে আমরা নগ্ন হয়েই পরস্পরকে জড়িয়ে চাদরমুরি দিয়ে ঘুমিয়ে পরলাম।
পরেরদিন যখন ঘুম ভাঙল দেখি বৌদি পাশে নেই। ঘড়ির দিকে তাকিয়ে দেখি নটা বাজছে।বিছানা থেকে উঠতে গিয়ে খেয়াল হল আমি সম্পুর্ন নগ্ন। চাদরটা গায়ে জড়িয়ে আলমারির কাছে গেলাম নাইটিটা নেওয়ার জন্য। কিন্ত গিয়ে দেখি আলমারিটা চাবি দেওয়া, চাবি কোথায় থাকে তাও জানিনা। এই সময় কারোর পায়ের শব্দ পেলাম, আমি তাড়াতাড়ি খাটে গিয়ে শুয়ে পরলাম। খাটে শুয়ে ভাল করে চাদিরটা দিয়ে শরীরটা ঢেকেছি সেই সময় বৌদি ঘরে ঢুকল। বৌদি কাল রাতের হাউস কোটটা পরে আছে। আমায় দেখেই বলল “যাক মহারানির ঘুম ভেঙেছে তাহলে”। এই বলে বৌদি আমার দিকে মুখ বাড়িয়ে দিল, আমিও মুখ বাড়িয়ে বৌদিকে কিস করলাম। ঠিক সেই সময় দরজায় নক করার আওয়াজ পেলাম, আমি কিছু বলার আগেই বৌদি বলল “নকুদি ভেতরে এস দরজা খোলা আছে”। নকুদি মাসিদের কাজের লোক, আমায় খাটে শুয়ে থাকতে দেখে বলল “কি ব্যাপার অনু দিদি এখনো বিছানায় শুয়ে আছ, শরীর ঠিক আছেতো”। আমি কিছু বললাম না আমার ভয় হচ্ছিল নকুদি বুঝতে না পারে আমি চাদরের নিচে সম্পুর্ন নগ্ন। চাদরটা যথেষ্ট মোটা মনে হয় না নকুদি বুঝতে পারবে। এদিকে নকুদি আমার উত্তরের অপেক্ষায় না থেকে ঘর মুছতে লেগে গেছে। আমার হয়ে উত্তরটা বৌদিই দিল বলল “আসলে কাল অনেক রাত অব্দি দুজনে গল্পো করেছি তাই, আমিতো তুমি আসার মিনিট দশেক আগে ঘুম থেকে উঠলাম”। একটু পরে নকুদির হয়ে গেল, বৌদিকে বলল “আমার সব ঘর মোছা হয়ে গেছে আর কোন কাজ আছে”? বৌদি না বলল, তখন নকুদি বলল তাহলে আমি চলে যাচ্ছি। বৌদি বলল “ঠিক আছে শুধু বেরোবার আগে একবার হাঁক দিও যাতে দরজা বন্ধ করতে পারি”। নকুদি ঘর থেকে বেরোতেই আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “আমার নাইটি কোথায়”? বৌদি আমার কথার কোন উত্তর না দিয়ে একটানে চাদরটা সরিয়ে নিয়ে আমাকে সম্পুর্ন অনাবৃত করে দিল। চাদরটা নিয়ে বৌদি দরজার দিকে পালাচ্ছিল কিন্তু আমি এক লাফে বিছানা থেকে নেমে বৌদিকে ধরে ফেললাম। ঠিক সেই সময় নিচ থেকে নকুদি বলল “আমি বেড়োচ্ছি বৌদিমনি দরজাটা দিয়ে যাও”। নকুদির ডাক শুনে আমি একটু অন্যমনস্ক হয়ে গেছিলাম। সেই সুযগে বৌদি এক ধাক্কায় আমাকে ঘরের বাইরে বের করে দিয়ে দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিল। আমি পুরো ল্যাংটো অবস্থায় দরজা ধাক্কাতে লাগলাম। বৌদি দরজা না খুলে বলল “তাড়াতাড়ি সদর দরজা বন্ধ করে দে, যদি কেউ চলে আসে আমি কিছু করতে পারব না”। দরজা ধাক্কানো বৃথা বুঝতে পেরে এবং আর কোন বিকল্প না দেখে আমি বৌদির কথামত দরজা বন্ধ করতে গেলাম। নকুদি দরজাটা ভেজিয়ে গেছিল তাই খুব একটা অসুবিধা হল না। এই ভাবে ল্যাংটো হয়ে বাড়ির মধ্যে ঘোরাঘুরি করতে গিয়ে ঝিমলিদের বাড়ির কথা মনে পরে যাচ্ছিল। আমি দরজা বন্ধ করেই আমাদের ঘরের দিকে গেলাম পোশাক নিতে কিন্তু গিয়ে দেখি দরজায় চাবি দেওয়া। আমি ঘুরতেই দেখি বৌদি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। বৌদির হাসি দেখে আমি আরো রেগে গেলাম কিন্তু আমি কিছু বলতে যাওয়ার আগে বৌদি বলল “কাল রাতে শরীর দেখাবার কথা শুনে খুবতো নাচছিলিস, আর এখন ঘরের মধ্যেই ল্যাংটো হতে লজ্জা পাচ্ছিস”। এরপর বৌদি যা করল এককথায় অবিশ্বাস্য, “আজ আমি ঠিক করেছি সারাদিন আমরা দুজন ল্যাংটো হয়ে থাকব, কোন পোশাক পরবো না” এই কথা বলে আমাকে একটা ছোট্ট চোখ মেরে বৌদি নিজের হাউসকোটটা খুলে দূরে ছুঁড়ে ফেলে দিল। বৌদি হাউসকোটটার নিচে কিছু পরে ছিলনা তাই আমার মত সম্পুর্ন নগ্ন হয়ে গেল। এরপর আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল “কি এবার খুশিতো”? আমি বোকার মত প্রশ্ন করলাম “কিন্তু কেউ যদি আসে তখন কি হবে”? বৌদি হাসতে হাসতে বলল “কি আর হবে তুই দরজা খুলে দিবি আর আমি ঘরে লুকিয়ে থাকব”।
এরপর আমায় বলল “অত না ভেবে তাড়াতাড়ি মুখ ধুয়ে ফ্রেস হয়ে আয়, আমি ব্রেফাস্ট করছি, খুব জোর খিদে পেয়ে গেছে”। আমারও খিদে পেয়েছিল তাই দেরি না করে বাথুরুমে চলে গেলাম। বাথরুম থেকে বেরিয়ে দেখি ব্রেকফাস্ট রেডি। বৌদিকে ল্যাংটো হয়ে কাজ করতে দেখে অদ্ভুত লাগছিল কিন্তু বৌদি দেখলাম খুবই সাচ্ছন্দ এই নগ্নতায়, কারণ জিজ্ঞেস করাতে বলল “বাবা মা বাড়িতে না থাকলে তোর দাদাভাই আমাকে সারাক্ষন এইরকম ল্যাংটো করে রাখে আর ল্যাংটো অবস্থায় বাড়ির সব কাজ করায়”। খাবার টেবিলে দুজনে মুখমুখি বসেছিলাম। বৌদির কথা শুনে আমার কৌতুহল বেড়ে গেল আমি বৌদিকে বললাম “তোমাকে আর দাদাভাইকে দেখে বোঝাই যায় না তোমরা এত হর্ণি (Horny) কাপল”। বৌদি খেতে খেতে একটা পা আমার চেয়ারে রেখে পায়ের বুড়ো আঙুল দিয়ে আমার গুদ ঘোষতে ঘোষতে বলল “কালকের আগে কি আমি তোর আসল রূপ জানতাম”। বৌদির দেখাদেখি আমিও পা দিয়ে বৌদির গুদ ঘোষতে ঘোষতে জিজ্ঞেস করলাম “জানলে কি করতে”। বৌদি বলল “কাল রাতে যা করলাম তা অনেক দিন আগেই করতাম”। তারপর আমার মুখের দিকে তাকিয়ে বলল “সত্যি বলছি অনু তোর মত এত সুন্দরি মেয়ের সঙ্গে আগে কখনো সেক্স করিনি, তুই কাল রাতে জিজ্ঞেস করছিলিসনা আর কত জন কে সিডিউস করেছি, বেশ কয়েক জন মেয়ের সাথে আমার শারীরিক সম্পর্ক আছে, কিন্ত কারোর সাথে সেক্স করে নিজেকে ভাগ্যবতি মনে হয়নি কারণ তারা কেউই আমার থেকে সুন্দরি নয়। কিন্তু কাল তোর সাথে সেক্স করে বিশেষ করে শেষ বার খিস্তি মারতে মারতে সেক্স করতে এত আনন্দ আর সুখ হচ্ছিল যে কি বলব, এত সুখ জীবনে আগে কখনো পাইনি”। আমি বললাম “দাদাভাইয়ের সঙ্গেও নয়”। বৌদি বলল “দাদাভাইয়ের সঙ্গেতো সম্পুর্ন আলাদা ব্যাপার, আমি বলছি মেয়েদের কথা”। আমি জিজ্ঞেস করলাম “কত জন মেয়েদের সঙ্গে তোমার এই রকম সম্পর্ক আছে”? “বেশি না পাঁচ জন হবে তোকে নিয়ে, তার মধ্যে একজনকে তুই চিনিস”। বৌদির কথা শুনে চমকে গেলাম, তবে বেশি কিছু ভাবার আগেই উত্তর পেয়ে গেলাম, রিনা। বৌদি বলল “রিনাতো আমার পাড়ার মেয়ে, আমার থেকে বছর দেড়েকের ছোট, তুই চাইলে তোর সাথেও ওকে ভিড়িয়ে দিতে পারি”। বৌদির প্রস্তাব শুনে মনটা খুসি হয়ে গেল, বৌদি আমার মনের কথা বুঝতে পেরে বলল “দাঁড়া আজই রিনাকে ফোন করব, রিনাও তোকে পেয়ে খুব খুসি হবে”। ততক্ষনে আমাদের দুজনের খাওয়া শেষ হয়ে গেছিল আমরা আবার বৌদির ঘরে গেলাম। বৌদি আবার কম্পিউটারে কালকের না দেখা ছবি গুলো চালিয়ে দিল। পরের ছবি গুলো বেশিরভাগ হোটেলের সুইমিং পুলে বা বিচে তোলা, বৌদি সবকটাতে বিকিনি পরে আছে। এরপর কয়েকটা টপলেস ফটো দেখলাম, বৌদি বলল সেগুলো হোটেলের ঘরে তোলা। তারপর কয়েকটা সম্পুর্ন নগ্ন ছবি দেখলাম বৌদির, বুঝলাম সেগুলিও হোটেলের ঘরে এবং বাথরুমে তোলা। আমি ছবি গুলো দেখে বললাম “এগুলো সাবধানে রেখো, খবরের কাগজে টিভিতে যা দেখি, বাজে হাতে পরলে কেলেঙ্কারি কান্ড হবে”। বৌদি আমাকে আস্বস্ত করে বলল “কোন ভয় নেই এর কোন কপি নেই আর এগুলো পাসওয়ার্ড প্রোটেক্টেড, পাসওয়ার্ড আমি ছাড়া কেউ এমনকি তোর দাদাও জানে না। আমরা ছাড়া তুইই একমাত্র ব্যক্তি যে এগুলো দেখল”। এরপর বৌদি জিজ্ঞেস করল “অনু তুই ব্লু ফিল্ম দেখেছিস কখনো”? বৌদির প্রশ্ন শুনে আবার চমকে গেলাম, ব্লু ফিল্মের কথা শুনেছি বহুবার কিন্তু দেখার সুযোগ কখনো হয়নি। আমি তাই ঘাড় নেড়ে বললাম “তুমি দেখেছ”। বৌদি হেসে বলল “প্রায়ই দেখি, তোর দাদাভাই আর আমি এখন রাতে শোয়ার আগে প্রায় প্রতিদিনই বি.এফ. দেখি, এতে দুজনেই খুব গরম হয়ে যাই ফলে চুদতে সুবিধা হয়”। এরপর আমার দিকে তাকিয়ে বলল “আজ তোকে দেখাব”। আমিও খুব আগ্রহি ছিলাম, অবশেষে আমার একটা কৌতুহল মিটবে। বৌদি কম্পিউটারে বিভিন্ন ফাইল ঘাঁটটে ঘাঁটটে বলল “যে ব্লি ফিল্ম গুলো আমাদের দুজনের খুব পছন্দ হয় আমরা হার্ড ডিস্কে লোড করে রেখে দিই পরে আবার দেখব বলে”। এরপর একটা ফাইল পছন্দ করে বলল এটা দেখ এটা আমার খুব প্রিয়। জীবনে প্রথম ব্লু ফিল্ম দেখলাম, সিনেমাটা প্রায় দেড় ঘন্টার। এই প্রথম কোন প্রাপ্তবয়স্ক পুরুষ মানুষের বাঁড়া দেখলাম। শরীরে যেন কারন্ট মারল, বৌদিকে জিজ্ঞেস করলাম সবারই এত বড় হয় নাকি, বৌদি বলল “না না এত বড় হয়না বিশেষ করে আমাদের বাঙালিদের সাধারানত পাঁচ ছয় ইঞ্চি লম্বা হয়, তবে তোর দাদারটা সাড়ে আট ইঞ্চি লম্বা”। তারপর আমায় জড়িয়ে ধরে বলল “আমি খুব লাকি রে, তোর দাদার মত একজন সুপুরুষ স্বামি পাওয়ায়। তুই দেখবি তোর স্বামিরও সঞ্জুর মত বাঁড়া হবে, কারণ ওটা যত লম্বা আর মোটা হবে ততই মজা বেশি” আমিও বৌদিকে জাপটে ধরে বললাম “তোমার মুখে ফুল চন্দন পরুক”। এরপর জীবনে প্রথম ছেলে মেয়েদের চোদাচুদি দেখলাম (যদিও টিভির পর্দায়)। নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না দেখতে দেখতেই জল ছেড়ে দিলাম। সিনেমাটা শেষ হতে হতে আবার গরম হয়ে গেলাম আর সিনেমা শেষ হতেই আমি আর বৌদি আবার কামলিলায় মেতে উঠলাম।
এরপর দুজনে একসাথে বাথরুম গেলাম চান করতে। বৌদির বাথরুমটা বেশ বড় আর সুন্দর সবচেয়ে বড় আকর্ষন হচ্ছে বাথটাবটা। বাথটাবটা বেশ বড় দুজন আরামসে ধরে যায়। আমার মনে অনেক প্রশ্ন জমে ছিল, বাথটাবে শুয়ে শুয়ে চান করতে করতে বৌদিকে সেগুলি করে ফেললাম আর বৌদিও সেগুলির অত্যন্ত দক্ষতার সাথে উত্তর দিল। প্রশ্ন গুলো বেশিরভাগই গুরুত্বহীন এবং ছেলেমানুষি, তাই সেগুলো বলে পাঠকদের সময় নষ্ট করবনা। কিন্ত আমার সবচেয়ে গুরুত্বপুর্ণ আর কৌতুহলের প্রশ্ন ছিল প্রথম বার সঙ্গম করার বিষয়ে। আমি বৌদিকে বললাম “আমি শুনেছি প্রথম বার করার সময় নাকি খুব লাগে”? বৌদি আমার দিকে তাকিয়ে ন্যাকার মত জিজ্ঞেস করল “কি করার সময়”? আমি একটু রেগে, অধৈর্য হয়ে বললাম “চোদাচুদি করার সময়”। আমার রাগ দেখে বৌদি হেসে বলল “ঠিক আছে ঠিক আছে রাগ করিসনা বলছি। তুই নিশ্চই লক্ষ্য করেছিস আমার গুদে আঙুল ঢোকালে সহজেই ভেতরে ঢুকে যায় কিন্তু তোর ওখানে ঢোকাতে গেলেই কিছু একটাটে বাধা পায়”। আমি ঘাড় নেড়ে বৌদির কথার সমর্থন করলাম। বৌদি আবার বলতে শুরু করল “ওইটা হচ্ছে হাইমেন, প্রত্যেক মেয়ের ওইখানে ওটা থাকে, প্রথম বার সঙ্গম করার সময় ওটা ছিঁড়ে যায়, তাই ব্যাথা লাগে, সামান্য রক্তপাত হয়। অবশ্য অন্য কারণেও ওটা ছিঁড়তে পারে তবে সাধারনত প্রথম বার চোদাচুদি করার সময় ওটা ছেঁড়ে। তুই ঘাবড়াসনা স্বামি স্ত্রী যদি দুজনেই সাবধানি হয় তাহলে খুব একটা লাগেনা, আর তারপর যা সুখ হয় তা ভাষায় প্রকাশ করা যায়না”। আমি তখন বৌদিকে প্রশ্ন করলাম “তোমার বেলা কি হয়েছিল”? আমার প্রশ্ন শুনে বৌদি বলল “তোর খুব কৌতুহল হচ্ছে তাইনা। ঠিক আছে তাহলে শুরু থেকে বলি”। এই বলে বৌদি ওর জীবনের কথা বলতে শুরু করল।
“তখন আমি সবে মাধ্যমিক পাশ করেছি, ততদিনে বেশ কয়েকজন মেয়ের সঙ্গে লেসবিয়ান সেক্স করেছি। কিন্তু কোন ছেলের সাথে কোন সম্পর্ক হয়নি। তুইতো জানিস আমরা কলকাতার মেয়েরা বিশেষ করে ইংলিস মিডিয়ামে পড়া মেয়েরা একটু বেশি পাকা হই। ওই বয়েসে তোর মত যৌনতায় অজ্ঞ ছিলামনা, পর্ণগ্রাফি, ব্লু ফিল্ম এইসব বিষয়ে হাতেখরি হয়ে গেছে। আগেই বলেছি লেসবিয়ানও করেছি কিন্তু ছেলেদের সঙ্গে কোন সম্পর্ক করতে পারিনি। আমাদের স্কুলটা ছিল শুধু মেয়েদের আর টিউসান বা পাড়ার যেসব ছেলেদের চিনতাম কেউই মনে ধরেনি। কয়েকজন প্রোপোস করেছিল কিন্তু আমি কাটিয়ে দিয়েছি। কিন্তু আমার সব বন্ধুদের ততদিনে বয়ফেন্ড হয়ে গেছে, অধিকাংশ বান্ধবিদের সতিচ্ছেদও হয়ে গেছে। ওরা ওদের চোদাচুদির গল্পো করত আমার কাছে, আমার খুব হিংসা হত ওদের ওপর কারণ আমি ওদের থেকে কোন অংশে কম নয় তার ওপর তুইতো জানিস বিয়ের আগে আমি কিরকম খোলামেলা জামাকাপড় পরতাম, একসাথে কোথাও গেলে আমিই আকর্ষনের কেন্দ্রবিন্দু থাকতাম কিন্ত নিজেকে কেমন ছোট মনে হত। তাই কোন ছেলের সঙ্গে সম্পর্ক করার জন্য আমি কিছুটা বেপরোয়া হয়ে গেছিলাম। ঠিক এইসময় তোর দাদাভাই আমার জীবনে আসে। আমি স্কুল ফাইনাল পাশ করে একটা জিমে জয়েন করি, তোর দাদাভাইও সেখানে যেত। আমি জিম করতাম একটা টাইট শর্টস আর ঢিলেঢালা স্লিভলেস টি শার্ট পরে। টিশার্টটার গলা আর দুটো কাঁধের ফুঁটো এত বড় ছিল যে সবাই আমার পরনের স্পোর্টস ব্রাটা দেখতে পেত। বলাই বাহুল্য এইরকম সল্পবাসনা সুন্দরি যুবতির আশে পাশে অনেক ছেলেই ঘুড় ঘুড় করত। তোর দাদাভাইও তাদের মধ্যে একজন ছিল। কিন্তু সঞ্জু ছিল ওদের মধ্যে সবচেয়ে হ্যান্ডসাম আর বুদ্ধিমান। তোর দাদাভাইয়েরও আমার মত কোন গার্লফ্রেন্ড ছিলনা, আমার মতই সে নিজের মনপ্রুত কাউকে খুঁজে পাইনি। তাই দুজন দুজনের প্রেমে পরতে সময় লাগিনি। জিমে জয়েন করার দিন দশেক পরেই একদিন আমাদের ওয়ার্ক আউট হয়ে গেলে ও আমাকে একটা কফিশপে যাওয়ার আমন্ত্রন জানায়। আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই, মনে মনে বুঝতে পারি যে ও প্রোপোস করবে আর তার উত্তরটা কিভাবে দেব তাও ঠিক করে ফেলি। আমি তাড়াতাড়ি চান করে ফ্রেস জামা কাপড় পরে বেরিয়ে দেখি ও ওয়েট করছে। আমি ওর বাইকের পেছনে বসে দশ মিনিটেই আমাদের গন্তব্যে পৌঁছে গেলাম।
দুজনেই খুব টেন্স ছিলাম, কফি শপের এসির ঠান্ডাতেও দুজনেই ঘামছিলাম। অবশ্য অসময় বলে জায়গাটা প্রায় ফাঁকাই ছিল। ওয়েটার আমাদের অর্ডার সার্ভ করার পর তোর দাদাভাই জামা থেকে একটা সুন্দর লাল রঙের গোলাপ আমায় দিয়ে প্রোপোস করে। আগেই বলেছি উত্তর আমার রেডি ছিল, আমি সোজা ওর ঠোঁটে ঠোঁট রেখে কিস করি। সঞ্জু প্রথমে ঘাবড়ে গেলেও ঠোঁট সরাইনি, তারপর সুঞ্জুও সাড়া দেয়। কিন্তু ওয়েটারের বাধায় আমাদের প্রথম চুম্বন দীর্ঘ্যস্থায়ি হতে পারিনি। সঞ্জু তাড়াতাড়ি বিল মিটিয়ে আমাকে নিয়ে সোজা ভিক্টোরিয়ায় নিয়ে চলে গেল। সেখানে ঝোপের আড়ালে দুজন দুজনকে অনেক্ষণ চুমু খেলাম, ও আমার জামার মধ্যে হাত ঢুকিয়ে আমার মাই টিপল। আমিও ওর প্যান্টের ওপর দিয়ে ওর শক্ত বাঁড়া টিপলাম। তখনই বুঝেছি আমি একদম ঠিক জীবন সঙ্গী বেছেছি। এই ভাবে কিছু দিন চলার পর দুজনের বাড়িতে জানাজানি হল, তুইতো জানিস আমাদের দুজনের বাড়িই এই দিক থেকে যথেষ্ট লিবারাল। আমারা দুজনেই বাড়িতে সব সত্যি কথা বললাম, এও বললাম সঞ্জু যাদবপুরে ইঞ্জিনিয়ারিং পড়ে। দুবাড়ি থেকেই দুজনকে ডেকে পাঠাল এবং দুবাড়িই দুজনের সাথে কথা বলে সম্পর্কটাতে শীলমোহর লাগিয়ে দিল। আমদের আর প্রেম করাতে কোন বাধা রইল না। তোর দাদা যখন কলেজে পড়ত রোজ বিকেলে স্কুল ছুটির পর আর চাকরি পাবার পর ছুটির দিনে আমরা বিভিন্ন পার্কে, ফাঁকা সিনেমা হলে যেতাম প্রেম করতে। তুইওতো গেছিস অনেকবার আমদের সঙ্গে, তবে তোর সামনে আমরা প্রেম করতামনা”। আমি এবার অসহিস্নু হয়ে প্রশ্ন করলাম “সবইতো বুঝলাম কিন্তু প্রথম চোদাচুদিটা কবে করলে”? বৌদি জিভ বার করে বলল “সত্যিই তো আসল কথাটাই বলতে ভুলে গেছি, ঘটনাটা ঘটে প্রোপোস করার দিন পনের পরে। ততদিনে আমাদের দুবাড়ি আমাদের সম্পর্কটা মেনে নিয়েছে। অবশ্য প্রথম দিনের পরই আমরা বুঝে গেছিলাম আমরা একে অপরকে শারীরিক ভাবে চাই, কিন্তু সুযোগ হচ্ছিল না। আমরা কেউই মাঠে ঘাটে এই কাজটা করার পক্ষপাতি ছিলাম না। সুযোগটা হঠাৎই এসে যায়, অবশ্য সুযোগটা না এলে আমরা হয়তো মাঠে ঘাটেই চুদতাম, দুজনে এত বেপরোয়া হয়ে গেছিলাম। সঞ্জুর এক সহপাঠির বাড়ি ফাঁকা ছিল, ওকে থাকতে বলে ওরা ওদের দেশের বাড়ি কোন এক গুরুত্বপুর্ন কাজে সপ্তা খানেকের জন্য গেছিল। যেদিন সন্ধ্যায় ওরা রওনা দেয় সেদিনিই সঞ্জু ঠিক করে এই সুযোগটা কাজে লাগানোর। সঙ্গে সঙ্গে আমাকে ফোন করে ওর পরিকল্পনাটা জানায়। আমি এক কথায় রাজি হয়ে যাই, তখন আমার সেফ পিরিয়োড চলছিল তাই কোন পিছুটান ছিলনা। পরেরদিন বন্ধুর বাড়ি যাচ্ছি এবং সারাদিন ওখানে কাটাব বলে বাড়ি থেকে বেরিয়ে আসি। ট্যাক্সি ধরে সোজা ওর বন্ধুর ফ্ল্যাটের সামনে চলে যাই। সঞ্জু বারান্দা থেকে সব নজর রাখছিল, আমি ট্যাক্সি থেকে নামতেই মোবাইলে ফোন করে পরবর্তি নির্দেশ দেয়। আমি সেই মত সোজা ফ্ল্যাটের ভেতর ঢুকে লিফটে উঠে দশ তলার বোতাম টিপি। ওদের এ্যাপার্টমেন্টে কোন সিকিউরিটি ছিল না দিনের বেলায় ফলে আমার কাজটা অনেক সহজ হয়ে যায়। লিফটে আমার সঙ্গে আরো দুজন লোক ও একজন ভদ্রমহিলা উঠল কিন্তু তারা আমার অনেক আগেই নেমে গেল। আমায় যাতে সহজে কেউ চিনতে না পারে সেই জন্য চোখে একটা বড় সানগ্লাস আর মাথায় টুপি পরেছিলাম, পরনে ছিল কালো রঙের একটা সাধারন জিন্সের প্যান্ট, টি শার্ট ও ডেনিমের জ্যাকেট। দশ তলায় পৌঁছে তোর দাদার কথামত আবার সিঁড়ি দিয়ে আট তলায় নেমে এলাম। সঞ্জু দরজা খুলে অপেক্ষা করছিল আমাকে দেখতে পেয়েই একটানে ভেতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিল।
দুজনেই খুব এক্সাইটেড ছিলাম। উত্তেজনায় দুজনেই ঘেমে গেছিলাম। প্রাথমিক উত্তেজনাটা প্রশোমিত হলে দুজনে দুজনের ওপর ঝাঁপিয়ে পরে চুমু খেতে লাগলাম। তোর দাদা আমাকে কোলে তুলে নিল, আমি দুপা দিয়ে সঞ্জুর কোমরটা পেঁচিয়ে ধরলাম। এই অবস্থাতে আমরা চুমু খেতে খেতে বেডরুমে চলে এলাম। বেডরুমে ঢুকেই সঞ্জু আমাকে দরাম করে বিছানার ওপর ফেলে দিল। বিছানার ওপর শুয়ে আমি তোর দাদার চোখে চোখ রাখলাম, দেখলাম এক ক্ষুধার্থ, কামুক দৃষ্টি। আমি চাপা গলায় জিজ্ঞেস করলাম ‘কী মতলব তোমার’? তোর দাদাভাই বলল ‘তোমার যা তাই’। এই বলে আবার আমার ওপর ঝাঁপিয়ে পরে কিস করতে লাগল। কিস করতে করতে আমার জ্যাকেট খুলে দিল। এরপর আমার ঠোঁটটা ছেড়ে দিয়ে আমার গালে, গলায় ও বুকে চুমু খাচ্ছিল। আমি আনিন্দে আত্মহারা হয়ে যাচ্ছিলাম, এই সময় ও আমার টী শার্টটা খোলার চেষ্ঠা কোরল, আমি হাত দুটো ওপরে করে ওকে সাহায্য করলাম। আমার ব্রায়ে ঢাকা মাই গুলো দেখে ও দ্বিগুন উৎসাহে আমার ওপর ঝাঁপিয়ে পরে আমার বুকে, মাইয়ের খাঁজে চুমু খেতে লাগল আর ব্রেসিয়ারের ওপর দিয়ে মাই দুটো কামরাতে লাগল। একই সঙ্গে হাত দিয়ে ব্রায়ের হুকটা খোলার চেষ্ঠা কোরছিল। কিন্তু এই বিষয়ে অভিজ্ঞ না হওয়ায় খুলতে পারল না, তার বদলে ব্রায়ের স্ট্র্যাপটাকে কাঁধ থেকে নামিয়ে দিয়ে টেনে ডান দিকের মাইটা ব্রেসিয়ার থেকে বার করল। মাইটা ব্রেসিয়ার থেকে বার করেই ও মুখের মধ্যে পুরে দিল। আমি ওকে সাহায্য করার জন্য নিজে থেকে ব্রেসিয়ারের হুকটা খুললাম, সঙ্গে সঙ্গে ব্রাটা মাটিতে পরে গেল। এখন আমার ঊর্ধাঙ্গ সম্পুর্ন অনাবৃত। সঞ্জু পালা করে আমার দুটো মাইয়ের বোঁটা চুষছিল আর হাত দিয়ে পকপক করে নগ্ন মাই দুটি টিপছিল। আমি যৌন সুখে চিৎকার করতে লাগলাম। ততক্ষনে আমার প্যান্টি ভিজে গেছে, আমি আর থাকতে না পেরে সঞ্জুর মুখ থেকে নিজেকে মুক্ত করে একটানে ওর বারমুডাটা খুলে দিলাম। ও বারমুডার নিচে কিছু পরেছিলনা, তাই বারমুডাটা খুলতেই ওর সাড়ে আট ইঞ্চি লম্বা বাঁড়াটা তড়াক করে লাফিয়ে বেরিয়ে এল। আমি আর সময় নষ্ট না করে বাঁড়াটা মুখে পুরে ললিপপের মত চুষতে লাগলাম। সঞ্জু সুখে মুখ দিয়ে আঃ আঃ করে আওয়াজ করতে লাগল। সঞ্জু বোধহয় আমি আসার একটু আগে চান করেছিল, বাঁড়া দিয়ে সাবানের সুন্দর গন্ধ বেরোচ্ছিল। কিছুক্ষন চোষার পর সঞ্জু আমার অনিচ্ছা সত্ত্বেও আমাকে ওর বাঁড়া থেকে মুক্ত করে বিছানায় শুইয়ে দিয়ে আমার জিন্সের প্যান্টের বোতাম আর চেনটা খুলল। এরপর একটানে প্যান্টি সুদ্ধু আমার প্যান্টটা খুলে দিল, আমি এখন সুঞ্জুর মত সম্পুর্ন ল্যাংটো। সঞ্জু আর সময় নষ্ট না করে ওর ঠাটানো বাঁড়াটা আমার গুদে সেট করে আমার দিকে তাকাল। আমি চোখের ইসারায় ওকে অগ্রসর হতে বললাম। প্রথম চেষ্ঠাতে ঢুকল না গুদের মুখ থেকে পিছলে বেরিয়ে গেল, দ্বিতীয় বার সঞ্জু হাত দিয়ে বাঁড়াটাকে ভালোভাবে সেট করে এক মক্ষম ঠাপে আমার হাইমেন ছিঁড়ে প্রায় অর্ধেক বাঁড়া আমার গুদে ঢুকিয়ে দিল। এত কষ্ট আমি জীবনে পাইনি কিন্তু দাঁতে দাঁত চেপে পুরো ব্যাথাটা সহ্য করলাম। মুখ দিয়ে একটা টুঁ শব্দও করলাম না, শুধু আমার দুচোখ দিয়ে জল বেরোতে লাগল। সঞ্জু মুখ নিচু করে আমার সব অশ্রু চেঁটে চেঁটে খেয়ে নিল। আমার মাথায় হাত বোলাতে বোলাতে জিজ্ঞেস করল ‘খুব লাগছে’? আমি দুপাশে মাথা নেড়ে না বলে বললাম পুরোটা ঢোকাতে। সঞ্জু আমার কথায় কর্ণপাত না করে বাঁড়াটা গুদের মধ্যে একই জায়গায় রেখে দিল। ততক্ষনে ব্যাথাটা অনেকটা কমে এসেছে। আমার চোখ দিয়ে জল পরাও বন্ধ হয়েছে। এবার সঞ্জু গুদ থেকে বাঁড়াটা বের করে আবার এক মক্ষম ঠাপে ভেতরে ঢুকিয়ে দিল। আবার আর আগের মত ব্যাথা লাগলনা। সঞ্জু আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল, এখন আর আগের মত কষ্ট হচ্ছিল না বরং ভালো লাগছিল। এই রকম অনুভুতি আর সুখ জীবনে আগে কখনো পাইনি। সঞ্জু ক্রমশ ঠাপের গতি বাড়াচ্ছিল, আমারও খুব ভালো লাগছিল। আমি ওকে আরো জোরে জোরে ঠাপাতে বললাম। ও আমার কথামত আরো জোরে ঠাপাতে লাগল, আমরা দুজনেই যৌন সুখে চিৎকার করছিলাম। ভাগ্যিস ফ্ল্যাটের সব দরজা জানলা বন্ধ ছিল না হলে অ্যাপার্টমেন্টের সবাই জেনে যেত এখানে কি হচ্ছে। এইভাবে প্রায় দশ মিনিট ঠাপানোর পর আমরা দুজনে একইসঙ্গে ক্লাইম্যাক্স করলাম”।বাথটাবে আমরা মুখোমুখি শুয়ে ছিলাম, বৌদির কথা শুনতে শুনতে দুজনে পায়ের আঙুল দিয়ে পরস্পরের মাইয়ের বোঁটা নিয়ে খেলা করছিলাম। বৌদি বলা শেষ করতেই আমি প্রশ্ন করলাম “তোমার রক্ত বেরোয়নি”? আমার প্রশ্ন শুনে বৌদি হেসে বলল “বেরোবেনা কেন আমি তো কুমারিই ছিলাম। তুই এ নিয়ে বেশি চিন্তা করিস না দেখবি প্রথমে একটু লাগলেও পরে এত ভাল লাগবে যে তা তোর কল্পনার বাইরে”। এরপর আমরা দুজন দুজনের গা ভাল করে মুছিয়ে দিলাম, বৌদির হেয়ার ড্রায়ার ছিল তাই দিয়ে দুজনের চুলও শুকিয়ে নিলাম। চুল শুকানো হয়ে গেলে বৌদি হঠাৎ করে হেয়ার ড্রায়ারটা আমার গুদের কাছে ধরে বলল “এই বাল গুলোও শুকিয়ে দিই”। আমি বৌদির কান্ডকারখানা দেখে হেসে বললাম “ওগুলো আগেই শুকানো হয়ে গেছে, তড়াতাড়ি ওটা ওখান থেকে সরাও গরম হাওয়ায় আমার ওখানটা কুটকুট করছে”। আমাদের দুজনেরই আর সেক্স করার ইচ্ছা ছিল না তাই বৌদি আমার কথামত হেয়ার ড্রায়ারটা বন্ধ করে দিল। দুজনেরই প্রচন্ড খিদে পেয়ে গেছিল তাই তাড়াতাড়ি রান্নাঘরে গেলাম। মাসি সব খাবার করে ফ্রিজে রেখে গেছে। তাই আমরা শুধু মাইক্রোওভেনে খাবার গরম করে নিলাম। এই ভাবে ল্যাংটো হয়ে কাজ করতে খুব মজা হচ্ছিল, কাজ করতে করতে মাঝে মাঝে একে অপরের মাই টিপে দিচ্ছিলাম। খেতে খেতে বৌদিকে জিজ্ঞেস করলাম “প্রথম বার চোদাচুদি করার পর আবার কবে করলে”। বৌদি আবার সকালের মত একটা পা দিয়ে আমার গুদ ঘোষতে ঘোষতে বলল “সে দিনই আরো দুবার চুদেছিলাম, সন্ধ্যা বেলা যখন বাড়ি ফিরলাম হাঁটতে কষ্ট হচ্ছিল। তারপর যতদিন তোর দাদার বন্ধুর বাড়ি ফাঁকা ছিল রোজ তিন চার বার করে লাগাতাম। এরপর তেমন সুযোগ হচ্ছিল না, পার্কে বা ফাঁকা সিনেমা হলের অন্ধকার কোনায় হাত দিয়ে একে অপরকে সুখ দিতাম কিন্তু দুজনেই এতে সন্তুষ্ট ছিলাম না। বাঘ একবার রক্তের স্বাদ পেলেকি দুধ মুখে রোচে? সুযোগটা অবশ্য সহজেই এসে গেল, তুইতো আমার মা কে চিনিস জানিস আমার মা কিরকম ব্রড মাইন্ডের, মা এইসময় একদিন আমাকে ডেকে আমার হাতে একটা শিশি দিল। আমি দেখি শিশিতে গর্ভনিরোধক বড়ি রয়েছে, আমি অবাক হয়ে মায়ের দিকে তাকাতে মা বলল ‘তুমি এখন প্রেম করছ এগুলো নিয়মিত খাবে এতে লজ্জার কিছু নেই এটাই ঠিক, অনেক সময় তোমরা অর্থাৎ টিন এজাররা সামান্য অসাবধানতায় বিশাল ভুল করে ফেল, পরে তা খুব সমস্যার সৃষ্টি করে” আমি বৌদিকে থামিয়ে অবাক কন্ঠে জিজ্ঞেস করলাম “তোমার মা তোমাকে পিল দিল খেতে”। বৌদি আমার অবস্থা দেখে হেসে বলল “তুই যতটা অবাক হয়েছিস আমি কিন্তু হইনি কারণ আমি আর মা খুব ফ্র্যাঙ্ক নিজেদের মধ্যে, আমার যৌন শিক্ষা প্রায় পুরোটাই মায়ের কাছে। তাই মা পিল গুলো দেওয়াতে আমি খুব একটা আশ্চর্য হইনি। এরপর মা আমাকে জিজ্ঞেস করল আমাদের মধ্যে কিছু হয়েছে কিনা, আমি সত্যি কথাটা বলে দিলাম কারণ মায়ের দিক থেকে আমার কোন ভয় ছিল না। আমার কথা শুনে মা একটু চিন্তিত হয়ে বলল আমরা কোন প্রোটেকশান নিয়েছিলাম কিনা। আমি মা কে জড়িয়ে ধরে বললাম আমি সেফ পেরিয়োডে ছিলাম তাছাড়া ওই ঘটনার পর আমার নির্দিষ্ট সময়েই পীরিয়োড হয়েছে। মা আমার কথা শুনে আস্বস্ত হয়ে বলল তাহলে তো চিন্তার কিছু নেই কিন্তু আজ থেকে নিয়মিত পিল খাবে।আমি এই কথা শুনে দীর্ঘশ্বাস ফেলে বললাম তার আর কোন প্রয়জন নেই কারণ এখন আর আমরা মিলিত হই না। আমার কথা শুনে মা অবাক হয়ে বলল কেন? আমি উত্তেজিত হয়ে বললাম কেন বুঝতে পারছ না কোথায় করব রাস্তার মোড়ে। মা আমার কথা শুনে হেসে ফেলল তারপর আমাকে কাছে টেনে নিয়ে বলল তোর ওসব করতে খুব ভাল লাগে তাই না, অবশ্য লাগাই স্বাভাবিক। আমি মায়ের বুকে মুখ ঘোষতে ঘোষতে বললাম আমাদের দুজনেরই খুব কষ্ট হয়গো কিন্তু কোন উপায় নেই পার্কে সিনেমা হলে সেই মজা পাই না, তুমিই বল দুধের স্বাদ ঘোলে মেটে? মা এবার আমার মুখটা তুলে বলল মা থাকতে মেয়ের কষ্ট এতো ভারি অন্যাই কথা। তারপর আমার দিকে তাকিয়ে বলল তুই একথা আমায় আগে বলিসনি কেন? আমি অপরাধির মত বললাম সরি, মা বলল ঠিক আছে কিন্তু সবসময় মনে রাখবে আমাদের মা মায়ে ছাড়াও একটা সম্পর্ক আছে, আমরা পরস্পরের সবচেয়ে বড় বন্ধু। আমি আবার মা কে জড়িয়ে ধরে বললাম মা প্লিজ একটা কিছু ব্যবস্থা কর না হলে আমি মরে যাব। মা আবার আমার ছেলেমানুষি দেখে হেসে ফেলল। আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল একটাই মাত্র মেয়ে তাকে কি আমি মা হয়ে মরতে দিতে পারি, তুই এক কাজ কর সৌরভকে নিয়ে দুপুর বেলা আমাদের বাড়িতে চলে আয়, তোর বাবা আর আমি কেউই ওই সময় বাড়ি থাকি না। মায়ের প্রস্তাব শুনে আমি চমকে গেলাম আমি বললাম ‘যদি কেউ জানতে পারে বিশেষ করে বাবা…….’ আমার কথা শুনে মা বলল ‘সে নিয়ে তোদের চিন্তা করতে হবে না’ তারপর আবার হেসে বলল ‘তোর বাবা আর আমিও এইভাবে প্রেম করতাম, আমাদের মত যাতে তোর অসুবিধা না হয় সেটা দেখা আমাদের কর্তব্য। তাছাড়া বাড়ির মেয়ে পথে ঘাটে ওইরকম প্রেম করার থেকে বাড়িতে করা অনেক ভাল’। এরপর আমার আর কিছু বলার ছিল না, আমি মা কে জড়িয়ে ধরে বললাম ‘তুমি দুনিয়ার শ্রেষ্ঠ মা’। এরপর আমরা সোম থেকে শনি প্রতিদিন দুপুরে আমাদের বাড়িতে চোদাচুদি করতাম, এই সময় বাবা বা মা কেউ যদি বাড়িতে কোন কাজে আসত আগে থেকে ফোন করে বলে দিত আমরা বাড়ি আসছি”। বৌদি হাসতে হাসতে বলল। “তোর দাদাভাই প্রথম প্রথম আমার বাবা মায়ের সামনে একটু অপ্রস্তুত বোধ করত কিন্তু ধিরে ধিরে বাড়ির ছেলে হয়ে গেল”। বৌদির কথা শুনে আমার মনটা আবার ভারি হয়ে গেল আমি বৌদিকে বললাম “সত্যিই তুমি খুব লাকি”। বৌদি আমার মনের কথা বুঝতে পেরে বলল “তুই দুঃখ করিসনা অনু দেখবি বিয়ের পর সব ঠিক হয়ে যাবে”। আমাদের ততক্ষনে খাওয়া হয়ে গেছিল, আমার ভারি মন হালকা করার জন্য বৌদি আমার কাছে উঠে এসে এঁটো মুখে আমার গালে চুমু খেয়ে কিছু বলতে যাচ্ছিল কন্তু আমি বৌদির বদমাইসি বুঝতে পেরে এঁটো হাত দিয়ে বৌদির একটা মাই টিপে দিলাম, বৌদি আমার মাইটা ধরতে যাচ্ছিল কিন্তু আমি সুযোগ না দিয়ে এক লাফে চেয়ার থেকে নেমে বাথরুমের দিকে ছুটলাম। বৌদিও আমাকে ফলো করল, বাথরুমে আমরা একে অপরকে জড়িয়ে অনেক্ষন হাসলাম তারপর গা হাত ধুয়ে টেবিল পরিষ্কার করে দিলাম। ঠিক এ সময় ফোনটা বেজে উঠল, বৌদি বলল মনে হয় বাবা ফোন করেছে। বৌদি ফোনটা ধরল, ঠিকই ধরেছে মেসোর ফোন। কথাবার্তা শুনে বুঝলাম ওরা আজ রাতে ফিরছে না, আমার মনটা খুশি হয়ে গেল। এরপর বৌদি রিসিভারটা আমায় দিল, ও প্রান্তে মায়ের গলা পেলাম। মা জিজ্ঞেস করল কোন অসুবিধা হবে কিনা আমি সংক্ষেপে না বলে ফোনটা কেটে দিলাম। এরপর আবার দুজনে বৌদির ঘরে গেলেম দুজনেরই খুব ঘুম পেয়েছিল তাই আর সময় নষ্ট না করে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।
-----
যখন ঘুম ভাঙল দেখি পাঁচটা বেজে গেছে। বৌদি তখনো ভসভস করে ঘুমচ্ছে, আমি ঠ্যালা মেরে তুললাম কারণ বৌদির মোবাইলটা বাজছিল। মোবাইলটা হাতে নিয়ে দেখি দাদাভাইয়ের ফোন, ফোনটা বৌদির হাতে দিয়ে আমি বাথরুমের দিকে গেলাম কারণ আমার খুব জোর পেচ্ছাব পেয়ে গেছিল। আমি পেচ্ছাব করছিলাম এমন সময় বৌদি মোবাইলে কথা বলতে বলতে বাথরুমে ঢুকল, বৌদিরও বোধহয় খুব জোর পেচ্ছাব পেয়ে গেছিল। আমায় একপাশে ইসারায় সরে যেতে বলে নিজেও পেচ্ছাব করতে শুরু করল। পেচ্ছাব করা হয়ে গেলে আমরা আবার বেডরুমে ফিরে গেলাম, ততক্ষনে বৌদির দাদাভাইয়ের সঙ্গে কথা বলা শেষ হয়ে গেছে। আমায় বলল আগামিকাল রাতে দাদাভাই ফিরবে। আমি প্রশ্ন করলাম “এই যে দাদাভাই বাইরে থাকে তোমার কষ্ট হয় না”? বৌদি হেসে বলল “তা তো হয়, তোর দাদাভাইয়েরও আমায় ছেড়ে থাকতে কষ্ট হয় কিন্তু কি করা যাবে বল, তবে সঞ্জুকে খুব একটা বাইরে যেতে হয় না এই মাসে বড় জোর পাঁচ সাত দিন। তবে তোর দাদা খুব বুদ্ধিমান, চেষ্ঠা করে আমার পিরিয়োডের দিন গুলো বাইরে থাকতে”। আমরা কথা বলতে বলতে নিচে এলাম চা, জল খাবার খাওয়ার জন্য। চা টা খেয়ে আবার ওপরে বৌদির ঘরে গেলাম। ঘরে গিয়ে দেখি বৌদি জামা কাপড়ের আলমারি খুলছে, আমি প্রশ্ন করলাম “কিগো তুমি যে বললে সারাদিন বাড়িতে ল্যাংটো হয়ে থাকব……….” আমায় থামিয়ে দিয়ে বৌদি বলল “খুব শখ না ল্যাংটো হয়ে থাকার, কিন্তু কাল রাতে যে আমাদের কথা হল খোলামেলা পোশাক পরে বাইরে যাবার তার কি হবে? অবশ্য তুই যদি ল্যাংটো হয়ে বাইরে যেতে চাস আমার আপত্তি নেই”। বৌদির কথা শুনে আবার বুকটা আবার ধুকপুক ধুকপুক করতে লাগল। আমায় চুপ করে থাকতে দেখে বৌদি বলল “কি হল গুম মেরে গেলি যে, কাল রাতেতো খুব নাচছিলিস খোলামেলা পোশাক পরব বলে, আর যখন সময় হল গুটিয়ে গেলি”। এটাই সুযোগ আমার সামনে আমার লাজুক রক্ষনশীল ইমেজ ঝেড়ে ফেলে সাহসী মর্ডান মহিলা হিসেবে নিজেকে প্রমান করার, তাই আমি দৃঢ় কন্ঠে বৌদিকে বললাম “আমি একটুও ভয় পাইনি কাল রাতের কথা আমার মনে আছে, দাও তোমার সবথেকে রিভিলিং ড্রেসটা আমায় দাও”। বৌদি আমার কথা শুনে আমার গালটা টিপে বলল “সব থেকে রিভিলিং ড্রেসটা তোকে দিতাম কিন্তু সেটায় তুই ফিট করবি না, দেখি অন্য কি দেওয়া যায়”। বৌদি নানা রকম ড্রেস নিয়ে নাড়াচাড়া করছিল, সবগুলই খুব সাহসি এবং সুন্দর। ড্রেস পছন্দ করতে করতে বৌদি বলল “জানিস অনু আমি যে এই রকম খোলামেলা জামাকাপড় পরি তোর মাসি মেসো কোন দিন আপত্তি করেনি কিন্তু পাড়া প্রতিবেশিরা এত পিএনপিসি করে যে কি বলব, তাই আমি আগের মত সবসময় সবার সামনে এখন আর খোলামেলা পোশাক পরি না। তোকে একটা মজার কথা বলি প্রথম যে দিন এবাড়িতে আসি আমি একটা চুরিদার পরে এসেছিলাম, তোর মেসো আমায় কি বলেছিল শুনবি, কথা বার্তা হয়ে যখন চলে যাচ্ছি আমায় বলল ‘আমিতো শুনেছিলাম আমার ছেলে যে মেয়ের সঙ্গে মেলামেশা করছে সে খুব ছোটখাট জামা কাপড় পরে, কিন্তু এখন দেখছি এগুলো একদম মিথ্যে কথা’। আমার কাছে এর কোন উত্তর ছিল না, আমায় চুপ করে থাকতে দেখে তোর মাসি আমায় জড়িয়ে ধরে বলল ‘আজ থেকে তুমি আমাদের মেয়ে আর এইটা তোমার আরেকটা বাড়ি, তোমার বাবা মায়ের সামনে যে রকম পোশাক পর আমাদের সামনেও সেই রকম পোশাক পরবে’। আমি আবার বৌদিকে বললাম “সত্যি তুমি খুব ভাগ্যবতি তাই এই রকম শ্বশুর শ্বাশুরি, বাবা মা এবং স্বামি পেয়েছো”। ততক্ষনে বৌদির পোশাক নির্বাচন করা হয়ে গেছে, আমার জন্য একটা খুব লো কাট স্লিভলেস টপ আর একটা ডেনিম মিনি স্কার্ট এবং নিজের জন্য একটা লিটিল ব্ল্যাক ড্রেস পছন্দ করেছে। এরপর বৌদি আমাকে নিয়ে আর একটা ড্রয়ার খুলল, দেখি তাতে সুন্দর সুন্দর সব ডিজাইনার অন্তর্বাস রয়েছে। বেশিরভাগই স্বচ্ছ নয়তো লেসি মেটিরিয়াল দিয়ে তৈরি, বৌদি দুজনের জন্য কালো রঙের সী থ্রু পুশ আপ ব্রা আর জি স্ট্রিং প্যান্টি পছন্দ করল। প্যান্টির পেছন দিকে শুধু একটা সরু সুতো আর সমনের দিকে ছোট ত্রিভুজাকৃতি কাপড় ছিল। প্যান্টিটা দেখে আমি বৌদিকে বললাম “এত ছোট প্যান্টি আমি পরতে পারব না আমার সব বাল বেরিয়ে থাকবে”। “সে নিয়ে তোকে চিন্তা করতে হবে না” এই বলে আমার হাত ধরে আবার আমাকে বাথরুমে নিয়ে গেল। বাথরুমে খুব সুন্দর করে আমার গুদটা কামিয়ে দিল। বালহীন গুদটা দেখতে খুব ভালো লাগছিল, বৌদি বলল “এক্ষুনি আবার তোর চাঁচা গুদটা চাটতে ইচ্ছা করছে”।
এরপর আমরা আবার বেডরুমে গিয়ে পোশাক আশাক পরতে লাগলাম। আমি আগে কখনো পুশ আপ ব্রা পরিনি, এখন পরার পর আমার মাই দুটো আরো বড় দেখাচ্ছিল আর দুই মাইয়ের মাঝখানে এত সুন্দর একটা খাঁজ তৈরি হয়েছিল তা বলে বোঝানো যাবে না। দুজনে ব্রা প্যান্টি পরে আয়নাতে নিজেদের শরীর দেখছিলাম, দুজনের অন্তর্বাসই এত স্বচ্ছ কাপড়ের তৈরি যে তা ভেদ করে সব কিছু দেখা যাচ্ছিল। এরপর মেক আপ করে আমরা আমাদের বাকি পোশাক গুলো পরে নিলাম। এই ফাঁকে বলে রাখি বৌদির থেকে আমি প্রায় তিন চার ইঞ্চি লম্বা তাই বৌদির মিনি স্কার্ট আমার গায়ে মাইক্রো মিনি হয়ে গেল আর টপটা এতই লো কাট যে আমার পুরো খাঁজ আর মাইয়ের বেশ কিছুটা অনাবৃত রয়ে গেল। টপটা প্রচন্ড টাইট ফিটিং ছিল, আমি বলাতে বৌদি বলল ওটা আমার একটু ঢিলে মনে হয় তাই তোর জন্য ওটা বেছেছি। টপটা আমার শরীরে একটা দ্বিতীয় চামড়ার মত চেপে বসেছিল, আমার দেহের প্রতিটা অঙ্গ প্রত্যঙ্গ পরিষ্কার বোঝা যাচ্ছিল। বৌদির ড্রেসটার বুকটা পুরো খোলা এমনকি কোন স্ট্র্যাপও নেই সাপোর্ট দেওয়ার জন্য, দেখি বৌদি ব্রাও পরল না আমি জিজ্ঞেস করাতে বলল “এই ড্রেসটার মধ্যে ইনবিল্ট ব্রা আছে”। এই ড্রেসটায় বৌদির বুকটা ও স্তনের ওপরের সামান্য অংশ দেখা যাচ্ছে, আর হাঁটুর চার ইঞ্চি ওপরে শেষ হয়েছে। যা আমার তুলনায় কিছুই নয়, আমার হাঁটুর ওপর প্রায় সাত ইঞ্চি অনাবৃত ছিল। বৌদি এরপর আরেকটা ড্রয়ার খুলে আমাকে ওর জুতোর কালেকশান দেখাল, নিজে একটা চার ইঞ্চি হিলের সুন্দর কালো রঙের জুতো পছন্দ করল আর আমার জন্য নীল রঙের একই ধরনের জুতো পছন্দ করল। কিন্তু দুঃখের বিষয় বৌদির জুতো আমার পায়ে হল না। তখন বৌদি আমায় জিজ্ঞেস করল “তুই এখানে কি জুতো নিয়ে এসেছিস”? আমি বললাম “একটাইতো এনেছি, কালকে যেটা পরে পার্লারে গেলাম”। বৌদি মাথা নেড়ে বলল “ওটা চলবে না এই পোশাকে হাই হিল ছাড়া মানাবে না”। আমি বললাম “আমিও হাই হিল পরি কিন্তু সেগুলো সব কটা বাড়িতে”। বৌদি একটু ভেবে বলল “নেইতো কি হয়েছে কিনে নিলেই হবে, চ বেড়িয়ে পরি”। এরপর আমরা নিচে এলাম, হাই হিল পরে হাঁটাতে বৌদির পাছা দুটো এমন সুন্দর ভাবে দুলছিল আমার খুব লোভ হল, আমি বৌদির পোঁদটা টিপে দিয়ে বললাম “কিরকম ছিনালের মত হাঁটছ”। বৌদি আমার কাজের কোন প্রতিবাদ না করে বলল “এইরকম হাই হিল পরে হাঁটলে তুইও ছিনাল হয়ে যাবি”। বৌদি একটা ডেনিমের জ্যাকেট পরেছে ড্রেসটার ওপর, আমি জিজ্ঞেস করাতে বলল “ এটা প্রতিবেশিদের নজর এড়াতে, গাড়িতে উঠেই খুলে ফেলব”। এরপর আমরা গ্যারেজে গেলাম। বৌদি আমাকে গাড়িতে উঠে বসতে বলে গ্যারেজের শাটারটা খুলল, তারপর আবার গাড়ি বার করে শাটারটা বন্ধ করে দিল। পাড়া থেকে বেরোতেই বৌদি জ্যাকেটটা খুলে পেছনের সিটে ছুঁড়ে দিল। দাদাভাইয়ের গাড়িটার কাঁচ গুলো সব কালো রঙের ছিল আর সন্ধ্যাও হয়ে গেছিল তাই আমাদের বাইরে থেকে দেখার সম্ভাবনা খুব একটা ছিল না। এরপর বৌদি আমাকে নিয়ে সোজা একটা ঝাঁ চকচকে বড় শপিং মলে নিয়ে গেল। মলটায় অনেক ধরনের, অনেক রকম বেশভুষার মানুষ ছিল কিন্তু আমরা দুজন সবচেয়ে সুন্দরি আর সল্পবাসনা ছিলাম তা না বললেও চলে। এইরকম দুজন সঙ্গিহীন সেক্সি মেয়েকে দেখে অনেক ছেলে আমাদের আশে পাশে ঘুরতে লাগল, সবাই আমদের বড় বড় চোখ করে আমাদের শরীর দেখছিল আর মনে মনে আমাদের নগ্ন করছিল। আমি এইরকম পরিস্থিতিতে আগে কোন দিন পরিনি তাই একটু অস্বচ্ছন্দ বোধ করছিলাম, কিন্তু একইসঙ্গে ব্যাপারটা উপভোগও করছিলাম। বৌদি ব্যাপারটা বুঝতে পেরে আমায় নিয়ে একটা লেডিস রুমে গেল। সেখানে গিয়ে আয়নাতে দেখি আমার মাইয়ের বোঁটা দুটো যৌন উত্তেজনায় দাঁড়িয়ে গেছে এবং টপটা ফেটে বেরিয়ে আসতে চাইছে। বৌদি বলল “কিরে আনকমফর্টটেবিল ফিল করছিস”? আমি ঘাড় নেড়ে বললাম “একটু একটু”। “প্রথম বার একটুতো লাগবেই, কিন্তু তুই যে সকলের তোর প্রতি এই আগ্রহ বেশ উপভোগ করছিস তা এই দুটো দেখলেই বোঝা যায়” এই বলে বৌদি আমার মাইয়ের বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়ে টিপে দিল।
এরপর বৌদি আমাকে বলল “দুটো ব্যাপার সবসময় মনে রাখবি এই ক্ষেত্রে”, আমি বৌদিকে থামিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম “কোন ক্ষেত্রে”? “কোন ক্ষেত্রে আবার এইরকম পাবলিক প্লেশে শরীর দেখানোর ক্ষেত্রে” সামান্য রেগে গিয়ে বলল বৌদি। এরপর আমার দিকে তাকিয়ে বলল “এক নম্বর, তুই যে এই রকম সেক্সি ড্রেস পরেছিস সবাইকে নিজের শরীর দেখানোর জন্য তা যেন অন্যরা বুঝতে না পারে। তাহলে তোর সম্বন্ধে ভুল ধারনা তৈরি হবে, তোকে সস্তার বাজারি মেয়ে মনে করে তোকে উত্তক্ত করতে পারে”। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “কিন্তু আমরা এই রকম সেক্সি ড্রেস পরেছি শরীর দেখানোর জন্যইতো”। বৌদি আমার মাথায় একটা আস্তে করে চাঁটি মেরে বলল “সেটাইতো বলছি হাঁদা, আমাদের আসল উদ্দেশ্যটা অন্যদের বুঝতে দেওয়া চলবে না, এমন ভাবে নিজেকে ক্যারি করতে হবে যাতে মনে হয় আমরা খুব ফ্যাশন কনশিয়াস (Fashion conscious) এবং মর্ডান। সবসময় এই রকম জামা কাপড় পরি”। আমি বললাম বুঝলাম। বৌদি আবার বলতে শুরু করল “আর দু নম্বর হচ্ছে কেউ যদি তোর শরীর দেখতে চায় বাধা দিবি না। অর্থাৎ কেউ যদি তোর ব্লাউজের মধ্যে দিয়ে তোর মাই বা তোর স্কার্টের ফাঁক দিয়ে তোর প্যান্টি দেখবার চেষ্ঠা করে তুই গার্ড করবি না। তুই যদি ঝুঁকে থাকিস তা হলে তৎক্ষনাৎ সোজা হবি না বা হাত দিয়ে আড়াল করার চেষ্ঠা করবি না, তাকে ভালভাবে তোর শরীরটা দেখার সুযোগ করে দিয়ে তবে সোজা হয়ে দাঁড়াবি। একইরকম ভাবে কেউ যদি তোর স্কার্টের ফাঁক দিয়ে ভেতরে দেখার চেষ্ঠা করে তুই পা দুটো আরেকটু ফাঁক করে তাকে দেখার সুযোগ করে দিবি। কিন্তু কাজ গুলো এমনভাবে করবি যেন মনে হয় একদম অনিচ্ছাকৃত, না হলে বিপদ হতে পারে”। তারপর আমার নিপল গুলো আরেকবার টিপে দিয়ে বলল “শরীর দেখাতে কোন দোষ নেই, বিশেষ করে তাতে যদি আনন্দ পাওয়া যায়”। মলের এসির ঠান্ডা হাওয়ায় এবং বৌদির হাতের ছোঁয়ায় মাইয়ের বোঁটা দুটো বড় এবং লোহার মত শক্ত হয়ে গেছিল, আমার টাইট টপটার ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছিল। এরপর আমরা আরো কিছুক্ষন উইন্ডো শপিং করে একটা জুতোর দোকানে এলাম। দোকানে ঢুকতেই একটা ইয়ং হ্যন্ডসাম ছেলে আমাদের কাছে এসে বলল “Welcome madam, how can I help you?” (স্বাগতম, আমি কি ভাবে আপনাদের সায্য করতে পারি)। বৌদিও ইংরাজিতে উত্তর দিল “I am looking for a pair of designer high heel footwear for my lovely sister-in-law”. (আমি আমার সুন্দরি ননদের জন্য একপাটি ডিজাইনার হাই হিল জুতো খুঁজছি)। এবার ছেলেটা প্রশ্ন করল “How high are you looking for” (কত উঁচু হিল), বৌদি আমার দিকে ঘুরে জিজ্ঞেস করল “অনু তুই কত উঁচু পোরিস”? আমি হাত দিয়ে দেখালাম তিন ইঞ্চি মত, কিন্ত বৌদি মাথা নাড়তে নাড়তে শপ এ্যাসিস্টেন্টটাকে বলল “No no three inches won’t do, you show us four inches or higher” (না না তিন ইঞ্চি চলবে না, আপনি আমাদের চার ইঞ্চি বা তার চেয়ে উঁচু দেখান)। এবার ছেলেটা হেসে বলল “ম্যাডাম আপনারা বাঙলায় বলুন, আমিও বাঙালি। আসলে আমি প্রথমে বুঝতে পারিনি আপনারা বাঙালি তাই ইংরাজিতে সম্বোধন করছিলাম, চলুন আগে আপনার পায়ের মাপটা নিয়ে নিই”। দোকানের ভেতর যেতে যেতে বৌদি ছেলেটাকে প্রশ্ন করল “আমাদের দেখে কি মনে হয়েছিল বিহারি”? এবার ছেলেটা জিভ কেটে বলল “না না আপনি ভুল বুঝছেন আমি ওই সব ভেবে বলিনি, আসলে………” ছেলেটা বলতে গিয়ে থেমে গেল তারপর আবার বৌদির দিকে তাকিয়ে বলল “আপনার খারাপ লাগলে আমি অত্যন্ত দুঃখিত, দয়া করে আমায় ক্ষমা করে দিন”। এবার বৌদি মুখ টিপে হাসতে হাসতে বলল “ক্ষমা করতে পার একটাই শর্তে যদি আমাদের পছন্দ মত জুতো দিতে পারেন”। এই শুনে ছেলেটা একটা স্বস্তির নিশ্বাস ফেলে বলল “ওই নিয়ে একদম চিন্তা করবেন না এত সুন্দর সুন্দর জুতো দেখাব যে কোনটা ছেড়ে কোনটা নেবেন ঠিক করতে পারবেন না”। ততক্ষনে আমরা দোকানের ভেতরে চলে এসেছি, আমাদের বসতে বলে ছেলেটা পায়ের মাপ নেওয়ার যন্ত্রটা আনতে গেল। বসতে গিয়ে মিনি স্কার্টটা অনেকটা উঠে গেল, আমি হাত দিয়ে নামাতে গেলে বৌদি বাধা দিয়ে বলল “একটু আগে কি বললাম ভুলে গেলি”। আমি বৌদির কথা মত স্কার্টটাকে একই অবস্থায় রেখে দিলাম। এখন আমার লম্বা লম্বা সুন্দর পা দুটো প্রায় পুরটাই অনাবৃত আর সামনে নিচ থেকে কেউ দেখলে সহজেই আমার প্যান্টিটা দেখতে পাবে, প্যান্টিটা সী থ্রু হওয়ায় আরো কিছু দেখা যেতে পারে। ভাগ্যিস বেরনোর আগে বৌদি সেভ করে দিয়েছিল না হলে খুবই লজ্জার ব্যাপার হত। বৌদি দেখি পায়ের ওপর পা তুলে বসেছে যাতে স্কার্টের ফাঁক দিয়ে কিছু দেখা না যায়, আমিও বৌদির দেখাদেখি বৌদির মত বসতে গিয়ে উপলব্ধি করলাম এই ভাবে বসলে মাপ দেওয়া যাবে না তাই যতটা সম্ভব পা দুটো কাছাকাছি করে বসলাম যাতে দু পায়ের মাঝখানে কোন ফাঁক না থাকে।
এর মধ্যে ছেলেটা ফিরে এসেছে, আমার সামনে একটা খুব নিচু টুলে বসে আমার একটা পা নিজের কাছে টেনে নিল মাপার জন্য। ছেলেটার হাতের স্পর্শে শরীরে একটা শিহরন হল কিন্তু আমি নিজেকে সামলে নিলাম। এই সময় বৌদি ছেলেটাকে জিজ্ঞেস করল “আপনার নাম কি”? ছেলেটা সামান্য হেসে বৌদির দিকে তাকিয়ে বলল “অর্ণব, কিন্তু আমাকে প্লিজ আপনি বলবেননা”। বৌদিও হেসে বলল “ঠিক আছে কিন্তু তুমিও আমাদের আপনি বলবে না”। অর্ণব মাথা নাড়িয়ে সম্মতি জানাল, তখন বৌদি ওর দিকে ডান হাতটা বাড়িয়ে দিয়ে বলল “আমার নাম কাবেরি আর এ হচ্ছে আমার ননদ অনেন্দিতা”। অর্ণব বৌদির সাথে হ্যান্ডসেক করে বলল “নাইস টু মিট ইউ”, বৌদিও বলল “মী টু”। বৌদির দেখাদেখি আমিও হাত মেলালাম। ততক্ষনে অর্ণবের আমার পায়ের মাপ নেওয়া হয়ে গেছে, ও জুতো আনতে চলে গেল। অর্ণব চলে যেতেই বৌদি ফিসফিস করে বলল “ও রকম জড় সড় হয়ে বসে আছিস কেন”? আমি বললাম “না হলে পায়ের ফাঁক দিয়ে সব দেখা যাবে”। বৌদি বলল “দেখা যাবে তো কি হবে” আমি অবাক হয়ে বললাম “প্যান্টিটাতো সম্পুর্ন ট্রান্সপারেন্ট, সব দেখা যাবে”। বৌদি আমার কথা শুনে এক গাল হেসে বলল “বাবা অনু তোর তো দেখছি অনেক বুদ্ধি”। ঠিক সেই সময় অর্ণব একগাদা জুতোর বাক্স নিয়ে ঢুকল, তারপর আবার আমার সামনে বসে এক এক করে সব জুতো দেখাতে লাগল। বৌদিই পছন্দ করল আমি চুপচাপ বসে বসে দেখছিলাম। শেষ পর্যন্ত চার পাটি জুতো পছন্দ করল, সবকটা চার ইঞ্চি লম্বা হিলের কারণ তার থেকে উঁচু আমার পক্ষে পরা একটু কঠিন হত। বৌদি আমি দুজনের কেউই চাই না এই সময় আমি পা মুচকে শয্যাশায়ী হই। এবার অর্ণব আবার আমার পা টা নিজের কাছে টেনে নিয়ে খুব যত্ন সহকারে জুতোটা পরিয়ে দিতে লাগল। আমি বৌদির দিকে তাকালাম দেখি বৌদি অর্ণবের কান্ড দেখছে আর মিটিমিটি হাসছে, আমি তাকাতে আমায় একটা চোখ মারল। জুতো পরানো হয়ে গেলে আমি সাবধানে উঠে দাঁড়ালাম, উঠেই স্কার্টটা ঠিক করে নিলাম। তারপর হেঁটে দেখলাম কোন অসুবিধা হচ্ছে কিনা। যদিও আমি এত উঁচু হিলের জুতো পরিনা কিন্তু খুব একটা অসুবিধা হল না। হাঁটতে হাঁটতে দোকানের আয়নাতে দেখলাম আমাকেও বৌদির মত সেক্সি লাগছে হাই হিল পরে হাঁটাতে, আর এও দেখলাম বৌদি এবং অর্ণব পেছন থেকে খুব মনযোগ দিয়ে আমাকে দেখছে। আমি আবার সাবধানে সিটে বসে বললাম “ঠিক আছে কোন অসুবিধা হচ্ছে না”। অর্ণব তখন আবার আমার পা দুটো নিজের কোলের কাছে টেনে নিয়ে জ়ুতোটা খুলে নতুন আরেক পাটি জুতো পরাতে লাগল। এই কজটা করতে করতে আমার দিকে তাকিয়ে বলল “একটা কথা বলব কিছু মনে করবে না তো”, আমি বললাম “না না বলনা কি বলবে”। তখন অর্ণব বলল “অনেন্দিতা তোমার পা দুটো সত্যি খুব সুন্দর”। আমি এর উত্তরে কি বলব বুঝতে না পেরে ছোট্ট করে থ্যাঙ্কস বললাম। কিন্তু বৌদি এই সুযোগটা ছাড়ল না চিবিয়ে চিবিয়ে অর্ণবকে জিজ্ঞেস করল “শুধু পা দুটো, আর বাকি শরীর”? অর্ণব লাজুক গলায় বলল “হ্যাঁ হ্যাঁ ঠিক কথা তোমার সারা শরীরই খুব সুন্দর”। তারপর বৌদির দিকে তাকিয়ে বলল “কাবেরি তোমাকেও খুব সুন্দর দেখতে”। “কিন্তু অনুর মত নয়, ঠিক কিনা”? বলতে বলতে বৌদি ওর পাটা নামিয়ে অর্ণবের দিকে ঘুরে বসল। বসার ফলে বৌদিরও আমার মত স্কার্টটা অনেকটা উঠে গেছিল, আর এখন যে ভাবে পা ফাঁক করে বসেছে তাতে দুপায়ের ফাঁক দিয়ে সব কিছু দেখা যাচ্ছে, বিশেষ করে অর্ণব যে এঙ্গেলে বসে আছে সেখান থেকে। বৌদির কান্ড দেখে অর্ণবের মুখ হাঁ হয়ে গেল, কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে লাগল, বড় বড় চোখ করে বৌদির দুপায়ের মাঝখানে তাকিয়ে রইল। আমি বুঝতে পারলাম ও বৌদির স্বচ্ছ প্যান্টির মধ্যে দিয়ে বৌদির চাঁচা গুদটা দেখতে পাচ্ছে। আমায় জুতো পরাতে ভুলে গিয়ে একদৃষ্টিতে নির্লজ্জের মত বৌদির গুদ দেখতে থাকল, আমি বৌদির দিকে তাকালাম দেখি বৌদিও অর্ণবের এই কাজটা খুব উপভোগ করছে। আমার সঙ্গে চোখা চুখি হতেই চোখ মারল। আমি পা দুটো নাড়িয়ে ওর সম্বিত ফেরালাম, বিরক্তি মেশানো কন্ঠে জিজ্ঞেস করলাম “হয়ছে”? আমার কথায় ওর হুশ ফিরল, সরি বলে তাড়াতাড়ি জুতো পরিয়ে দিল। আমি আবার হেঁটে হেঁটে দেখতে লাগলাম কেমন ফিট করেছে। হাঁটতে হাঁটতে আয়নাতে দেখলাম বৌদি একই রকম ভাবে নির্লজ্জের মত পা ফাঁক করে বসে আছে আর অর্ণব আরো নির্লজ্জের মত বড় বড় চোখ করে ওর গুদ দেখছে। এটা দেখে আমার একটু রাগ হল, এতক্ষন ও আমাকেই বেশি গুরুত্ত্ব দিচ্ছিল কিন্তু যেই বৌদি পা ফাঁক করল ওর সব আগ্রহ বৌদির দিকে ঘুরে গেল।
আমি মনে মনে ঠিক করলাম অর্ণবের সব আগ্রহ আমার দিকে ঘোরাতেই হবে। এবার আর স্কার্টটাকে নামালাম না যেমন ছিল তেমনি রেখে দিলাম, তারপর আবার আমার সিটে বসলাম। বসতেই স্কার্টটা আরেকটু উঠে প্রায় আমার কোমরের কাছা কাছি চলে এল, আমি সেই অবস্থাতেই পা দুটো অনেকটা ফাঁক করে বসলাম। অর্ণব তখনো একদৃষ্টিতে বৌদির গুদ দেখছে, আমার বসাটা ধার্ত্যবের মধ্যেই আনল না। ভাবখানা এমন কেউ যদি আমায় নিজের গুদ দেখাতে চায় আমার দেখতে দোষ কি? আমি বসে গলায় খুকখুক করে আওয়াজ করে আমার প্রতি ওর নজর ফেরালাম, আমার মুখের দিকে তাকাতেই আমি একটা পা ওর কোলে তুলে দিয়ে বললাম “নেক্সট”। ও চুপচাপ আমার জুতোটা খুলতে লাগল, একপাটি খুলে যখন পরেরটা পরাতে যাবে ঠিক তখনই আমার দুপায়ের মাঝখানে ওর নজর গেল। সঙ্গে সঙ্গে ওর হাত নিস্তেজ হয়ে গেল, ফ্যাল ফ্যাল করে আমার স্বচ্ছ প্যান্টিতে ঢাকা গুদটা দেখতে থাকল। দেখতে দেখতে একবার আমার দিকে চোখ তুলে তাকাল। আমি কিন্তু ডাইরেক্ট আই কন্ট্যাক্ট এ্যাভয়েড করলাম, নিজের মোবাইলটা নিয়ে ঘাঁটাঘাঁটি করছিলাম। আড়চোখে দেখলাম ও ঘেমে চান করে গেছে। আবার ও সব কাজ ফেলে আমার গুদ দেখতে থাকল, আমি বৌদির দিকে তাকাতে দেখলাম বৌদি মিটিমিটি হাসছে আর বুড়ো আঙুলটা তুলে ইসারায় বলছে চালিয়ে যাও। আমি এবার একটু জোর গলায় বললাম “হয়েছে”। অর্ণব একটু থতমত খেয়ে তাড়াতাড়ি আমার অন্য পাটিটা খুলে আরেকটা নতুন জুতো পরিয়ে দিল। আমি আবার উঠে দাঁড়ালাম, এবারও স্কার্টটা ঠিক করলাম না। স্কার্টটা এখন উঠে আমার পোঁদের খাঁজ (Ass cheek) গুলো দেখা যাচ্ছিল, আমি সেই অবস্থাতেই হেঁটে হেঁটে দেখতে লাগলাম। আয়নাতে আবার দেখলাম বৌদি আর অর্ণব মনযোগ দিয়ে আমার পাছা দেখছে, আমার সাথে চোখাচুখি হতেই অর্ণব চোখটা নামিয়ে নিল। আমি আবার পা ফাঁক করে সিটে গিয়ে বসলাম আর অর্ণব আমার একটা পা নিজের কাছে টেনে নিয়ে আমার গুদ দেখতে দেখতে জুতো খুলতে লাগল। এবার বৌদি কথা বলে অনেক্ষনের নিস্তব্দতার অবসান ঘটাল। চিবিয়ে চিবিয়ে অর্ণবকে প্রশ্ন করল “তোমারকি শরীর খারাপ লাগছে”? বৌদির প্রশ্নটা শুনে ও অবাক কন্ঠে জিজ্ঞেস করল “না না কেন”? তখন বৌদি আবার একই সুরে বলল “না এমনি, এই এসির ঠান্ডাতেও তুমি যে ভাবে ঘামছো তাই জিজ্ঞেস করলাম”। বৌদির কথা শুনে রুমাল দিয়ে ঘাম মুছতে মুছতে ও বলল “আসলে আমার প্রেসারটা একটু হাইতো তাই”। বৌদি বিজ্ঞের মত ঘাড় নারতে নারতে বলল “ওঃ তাই, আসলে কি জান আমার আর অনুকে দেখে অনেক ছেলেররই প্রেসার হাই হয়ে যায়”। তারপর বৌদি যা করল তা আমার চিন্তার বাইরে, অর্ণবকে বলল “তোমার দুচার ফোঁটা ঘাম প্যেন্টে পরে গেছে, ওই খানে”, বৌদি ডান হাতের আঙুল দিয়ে ওর দুপায়ের মাঝখানে নির্দেশ করল। আমি দেখলাম ওর ওখানটা ভিজে গেছে, বুঝতে পারলাম ওর মাল আউট হয়ে গেছে। বৌদির কথা শুনে ও লজ্জা পেয়ে মাথা নিচু করে রুমাল দিয়ে ওখানটা মোছার বৃথা চেষ্ঠা করতে লাগল। আমার বেচারির অবস্থা দেখে কষ্ট হচ্ছিল তাই প্রসঙ্গ ঘোড়ানোর জন্য বললাম “বৌদি এই জুতোটাই আমার পছন্দ, তোমার কি মত”? বৌদি বলল “ঠিক আছে তাহলে এটাই নেব”। তারপর অর্ণবকে নির্দেশ দিল “ওর পুরনো জুতোটা প্যাক করে দাও, কারণ এখন ও এটাই পরবে”। তারপর ব্যাগ থেকে ক্রেডিট কার্ডটা বার করে জিজ্ঞেস করল “পেমেন্ট কোথায় করতে হবে”? ও আমার পুরনো জুতোটা প্যাক করতে করতে বলল “কার্ডটা আমায় দাও আমি কাউন্টার থেকে বিল নিয়ে আসছি”। বৌদি ওকে ক্রেডিট কার্ডটা দিয়ে দিল, আর অর্ণব কার্ডটা নিয়ে কাউন্টারে চলে গেল। বৌদি আমার কাছে আমাকে জড়িয়ে ধরে বলল “কেমন লাগছে এক্সিভিসনিসম”? আমি বললাম “দারুন, আমার প্যান্টিটা পুরো ভিজে গেছে”। ততক্ষনে অর্ণব বিল নিয়ে এসে গেছে, বৌদি ওর হাত থেকে বিল, কার্ড আর আমার পুরনো জুতো ভর্তি বাক্সটা নিয়ে নিল। এরপর আমরা দোকান থেকে বেরিয়ে এলাম। দোকান থেকে বেরিয়ে বৌদি আমাকে নিয়ে প্রায় ছুটতে ছুটতে মলটার ভূগর্ভস্থ পার্কিং প্লেসে নিয়ে এল। বৌদি বুদ্ধি করে বেশ দূরে অপেক্ষাকৃত কম আলকিত জায়গায় গাড়িটা পার্ক করেছে, আমরা গাড়ির পেছনের সিটে বসে সেক্স করতে লাগলাম। বৌদির প্যান্টিটাও আমার মত ভিজে ছিল। দুজনেই খুব গরম ছিলাম তাই অর্গ্যাজম হতে বেশি সময় লাগল না। দুজনেরই আর ভেজা প্যান্টি পরতে ইচ্ছা করছিল না তাই প্যান্টি খুলে গাড়ির মধ্যে রেখে দিলাম। তারপর নিজেদের জামা কাপড় ঠিকঠাক করে আবার মলের ভেতরে এলাম।
বৌদি একবার আমাকে ভাল করে দেখে নিয়ে বলল “এতক্ষনে তোর ড্রেসিংটা কমপ্লিট হল এবার আসল জায়গায় যাওয়া যেতে পারে”। আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম “কোথায়”? বৌদি হেসে বলল “ধীরে বন্ধু ধীরে একটু ধৈর্য ধর সব জানতে পারবে”। বৌদি এরপর আমাকে নিয়ে মলটার ফুড কোর্টে গেল, বলল “চ তোর আসল জায়গায় যাওয়ার আগে একটু খেয়ে নিই, খুব খিদে পেয়ে গেছে”। আমি কথা না বাড়িয়ে বৌদির সঙ্গে একটা ফাঁকা টেবিলের দিকে হাঁটতে লাগলাম। ফুড কোর্টটায় ভালই ভীড় ছিল, সব ধরনের লোক জন ছিল। সবাই আমাদের দুজনকে দেখছিল, আমাদের দুজনকে হাই হিল পরে এমনি সেক্সি ভাবে হাঁটতে দেখে অনেকে খাওয়া থামিয়ে ঘাড় ঘুরিয়ে আমাদের দেখছিল। আমরা দুজনেই ব্যাপারটা খুব উপভোগ করছিলাম। আমরা টেবিলে বসা মাত্র দু তিনটে ওয়েটার ছুটে এল, ওদের কান্ড দেখে আমার হাসি পাচ্ছিল কিন্তু বৌদি ওদের পাত্তা না দিয়ে গম্ভির ভাবে খাবার অর্ডার দিয়ে দিল। আমি বৌদিকে বললাম “এত লাইট খাবারের অর্ডার দিলে কেন, আমার খুব জোর খিদে পেয়ে গেছে”। বৌদি তখন বলল “খিদেতো আমারও পেয়েছে কিন্তু যেখানে যাব সেখানকার জন্য এই খাবারই আইডিয়াল, অবশ্য ওখানে গিয়েও টুকটাক খানাপিনা হবে, সুতরাং চিন্তার কিছু নেই”। বৌদির কথা শুনে আমি আর এ নিয়ে কোন উচ্চবাচ্চ করলাম না, খাবার এসে গেছিল দুজনে তাড়াতাড়ি খেয়ে নিয়ে মল থেকে বারিয়ে পরলাম। গাড়ি চালাতে চালাতে বৌদি বলল “যাঃ একটা জিনিসতো কিনতেই ভুলে গেছি”। এই বলে গাড়িটাকে একটা পান বিড়ির দোকানের সামনে দাঁড় করিয়ে পার্স থেকে একটা একশ টাকার নোট বার করল। আমি জিজ্ঞেস করলাম “তুমি কি পান খাবে”? আমার কথা শুনে বৌদি হেসে বলল “পান নয় সিগারেট, শুধু আমি নয় তুইও খাবি। যেখানে নিয়ে যাচ্ছি বেশিরভাগ মেয়েরাই খাই। যা টাকাটা নিয়ে দোকানে যা আর এক প্যাকেট কিং সাইজ গোল্ড ফ্লেক আর একটা মোম দেশলাই কিনে আন, আর হ্যাঁ সিগারেট কিনে একটা সিগারেট ওখানে ধরাবি, তোরও কিছুটা প্র্যাক্টিস দরকার”। এই বলে আমার হাতে টাকাটা গুঁজে দিল। আমি ছোট বেলায় বাবা/জেঠুদের জন্য পাড়ার দোকান থেকে সিগারেট কিনেছি, বড় হয়ে ঝিমলির সাথে বহুবার সিগারেট খেয়েছি তাই বৌদির কথা শুনে খুব একটা ঘাবড়ালামনা। টাকাটা নিয়ে সোজা গুমটিটার কাছে গেলেম, তখন দোকানে আরো দুজন খদ্দের ছিল। আমায় দেখে সবাই একটু চমকে গেল, আমি কিন্তু কনফিডেন্সের সঙ্গে দোকানির দিকে তাকিয়ে বললাম “এক প্যাকেট কিং সাইজ গোল্ড ফ্লেক আর একটা মোম দেশলাই দেবেন”। দোকানিটা এক মাঝ বয়সী ভদ্রলোক, আমার কথা শুনে হাঁ করে আমার দিকে তাকিয়ে রইল। ওর রিয়াকশান দেখে আমার খুব মজা হচ্ছিল কিন্তু তা প্রকাশ না করে আবার আমার কথার পুনরাবৃত্তি করলাম। এবার লোকটার সম্বিত ফিরিল। আমার দিকে ফ্যালফ্যাল করে তাকাতে তাকাতে সিগারেট আর দেশলাইয়ের বাক্সটা বাড়িয়ে দিল। আমি দেখলাম লোকটার হাত কাঁপছে। আমি জিনিস দুটো হাত থেকে নিয়ে নিলাম আর টকাটা দিয়ে দিলাম। আমি সিগারেটের প্যাকেটটা খুলে একটা সিগারেট বার করে ধরিয়ে আবার দোকানির দিকে তাকালাম, দেখি সে এক হাতে ব্যালেন্সটা নিয়ে হাঁ করে আমায় দেখছে। আমি ওর হাত থেকে ব্যালেন্সটা নিয়ে ওকে ছোট্ট করে একটা চোখ মেরে আবার বৌদির কাছে ফিরে এলাম। বৌদি গাড়ি স্টার্ট দেওয়ার পরও দেখি লোকটা আর খদ্দের দুটো আমাদের দিকে হাঁ করে তাকিয়ে আছে। আমি হাসতে হাসতে বৌদিকে বললাম “ওঃ বৌদি তুমি যদি একবার লোকটার মুখটা দেখতে…….”। বৌদি আমার হাত থেকে জ্বলন্ত সিগারেটটা নিয়ে সুখটান দিতে দিতে বলল “ওই রকম মুখ আমি আগে অনেকবার দেখেছি, তবে এই দেখে ভালো লাগছে যে তুইও আমার মত ব্যাপারটা এনজয় করছিস”। এরপর আমরা সোজা আমাদের গন্তব্য স্থলে পৌঁছে গেলাম। ততক্ষনে আমাদের প্যান্টি দুটোও শুকিয়ে গেছে, দুজনে আবার প্যান্টি পরে নিলাম।
আমাদের গন্তব্য স্থল হল পার্ক স্ট্রিটের একটা বিখ্যাত ডিস্কো থেক। ডিস্কোটা একটা পাঁচ তারা হোটেলের মধ্যে অবস্থিত। আমি এর আগে কোন দিন ডিস্কো থেকে যাইনি তাই একটু নার্ভাস লাগছিল। বৌদি ব্যাপারটা বুঝতে পেরে আমার কোমোরটা জড়িয়ে ধরে এন্ট্রেন্সের দিকে হাটতে লাগল। দেখলাম বেশ কয়েকজনের লাইন রইছে ভেতরে যাবার জন্য। কিন্তু আমাদের লাইনে দাঁড়াতে হলনা, আমাদের আসতে দেখেই সিকিউরিটি আমাদের ভেতরে যাওয়ার ইসারা করল। বৌদি আমার হাত ধরে ভেতরে যেতে যেতে আমার কানে কানে বলল “দেখছিস সুন্দরি আর সেক্সি হওয়ার কত সুবিধে”। এরপর আমরা ডিস্কো থেকের ভেতরে এলাম। ভেতরটা প্রায় অন্ধকার, খুব লাউড মিউজিক চলছে আর ছেলে মেয়েদের চিৎকার করে কথা বলতে শোনা যাচ্ছে। একটু সময় লাগল চোখটাকে কম আলোর সাথে মানিয়ে নিতে, কিন্তু তারপরই চারপাশটা পরিষ্কার হয়ে গেল। দেখি প্রচুর ছেলে মেয়ে বেশির ভাগই আমাদের বয়সী, বেশির ভাগের হাতেই হয় সিগারেট না হয় মদের গ্লাস, অনেকের হাতে দুটোই রয়েছে। ডান্স ফ্লোরে দেখি প্রচুর ছেলে মেয়ে উদ্দাম নাচছে। ছেলেদের পুজোর ভাসানে বা পাড়ার ফাংশানে এইরকম মাল খেয়ে নাচতে দেখেছি কিন্তু মেয়েদের এইরকম ভাবে নাচতে আগে কোনদিন দেখিনি। আমাদের ঢুকতে দেখে অনেক ছেলে এগিয়ে এল, কেউ ড্রিংশের বা কেউ ডান্স করার অফার করল। কিন্তু বৌদি ওদের কাউকে পাত্তা না দিয়ে আমার হাত ধরে ভীড় ঠেলতে ঠেলতে সোজা বারের কাছে এল। এখানে দেখলাম বডি কন্ট্যাক্টটা কোন ব্যাপারই নয়, যে কেউ যে কারোর, সে মেয়েই হোক বা ছেলে কাঁধে/পিঠে হাত রেখে কথা বলছে। বেশিরভাগ লোকই দেখলাম ইংরাজি বা হিন্দিতে কথা বলছে। বারে গিয়ে দেখলাম বার টেন্ডার একজন মেয়ে, আমরা দুজন দুটো উঁচু স্টুলের ওপর বসলাম, আবার স্কার্টটা অনেকটা উঠে গেল। তবে এখানে বেশিরভাগ মেয়েই আমাদের মত সেক্সি পোশাক পরে আছে তাই এ নিয়ে খুব একটা চিন্তিত হলাম না। এরপর বৌদি দুজনের জন্য ড্রিংসের অর্ডার দিল আর দুখানা সিগারেট বের করে ধরাল। আমি সিগারেট খেতে খেতে চার পাশটা ভাল করে দেখছিলাম। দেখলাম বিভিন্ন জাতের বিভিন্ন বয়েসের লোক জন রয়েছে, তবে ইয়ংস্টারই বেশি। বেশ কিছু বিদেশিকেও দেখলাম। অনেককেই দেখলাম নিজের পার্টনারকে ওপেন কিস করছে। ততক্ষনে আমাদের ড্রিংস সার্ভ করা হয়ে গেছে, বৌদি আমারটা আমার হাতে তুলে দিয়ে বলল “তাড়াহুড়ো করবিনা আস্তে আস্তে ছোট ছোট চুমুক দিয়ে খা”। আমি আগে কখনো মদ খাইনি, শুনেছি মদ খেতে খুব বাজে, তেঁতো আর ঝাঁঝালো। তাই একটু ভয় ভয় লাগছিল কিন্তু মুখে নিয়ে দেখলাম দিব্যি খেতে, মোটামুটি মিষ্টি, একটু পাতি লেবুরও স্বাদ পেলাম। বুঝলাম লেবুর রস মেশানো আছে, যদিও সামান্য ঝাঁঝ ছিল কিন্তু খেতে অসুবিধা হল না। তবে ঢোক গিলতেই শরীরটা গরম হয়ে গেল। বৌদিকে কি মদ জিজ্ঞেস করাতে বলল ভদকা। সিগারেটে সুখটান দিতে দিতে ভদকা খেতে বেশ লাগছিল। এক পেগ শেষ করতেই বৌদি আরেক পেগের অর্ডার করল। আমারও বেশ লাগছিল তাই আপত্তি করলাম না। মদ খেতে খেতে অনেক ছেলে এসে আমাদের দুজনকে তাদের সঙ্গে নাচতে যাওয়ার আমন্ত্রন জানাল কিন্তু বৌদি সবাইকে কাটিয়ে দিল, বলল “আজ শুধু আমি একজনের সঙ্গে নাচব সে হল আমার প্রিয় অনু”। এই বলে আমায় কাছে টেনে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেল। আশ পাশ থেকে দু একজনকে বলতে শুনলাম “ব্লাডি লেসবিয়ান”, কিন্তু আমরা কারোর কথা গায়ে না মেখে আবার চুমু খেলাম। মদ খাওয়া হয়ে গেলে আমাকে নিয়ে বৌদি ডান্স ফ্লোরে গেল। ডান্স ফ্লোরটা প্রায় পুরো ভীড়ে ঠাঁসা ছিল। যা হোক করে আমরা জায়গা করলাম। আমি চার বছর বয়স থেকে নাচ শিখেছি, এখনো চর্চা আছে। কিন্তু ওয়েস্টার্ন ডান্স কখনো শিখিনি, তবে ঝিমলির সাথে ওদের বাড়িতে হিন্দি বা বিদেশি গানের সঙ্গে অনেক বার নাচা নাচি করেছি। বিশেষ করে দুজনে ল্যাংটো হয়ে নাচা নাচি করতাম যখন খুব ভাল লাগত। তখন খুব ফাস্ট একটা মিউজিক চলছিল, আমরা দুজনে অন্যদের দেখা দেখি হাত পা ছুঁড়ে নাচতে আরাম্ভ করলাম। বেশ কিছুক্ষন নাচার পর গানটা শেষ হল। নিজেকে স্বাধিন এবং ফ্রি মনে হচ্ছিল। এইভাবে আনন্দে সবার সামনে হাত পা ছুঁড়ে নাচার কথা আমি দুদিন আগেও ভাবতে পারতামনা। ততক্ষনে অবশ্য আমার শরীরে অ্যালকোহলের প্রভাব পরতে শুরু করেছে। অনেক লোকজন ফ্লোর ছেড়ে বেরিয়ে যাওয়ায় জায়গাটা বেশ ফাঁকা ফাঁকা হয়ে গেল। ডিজে একটা সফট নাম্বার লাগাল কারণ বেশিরভাগ লোকই হাঁপিয়ে গেছিল। বৌদি আমাকে কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরে আস্তে আস্তে নাচতে লাগল।
আমি দেখলাম একটু দূরে একটা মাঝ বয়সি দম্পতি আমাদের মত পরস্পরকে জড়িয়ে ধরে নাচছে আর মাঝে মাঝে একে অপরকে চুমু খাচ্ছে। আমিও ওদের দেখাদেখি বৌদির ঠোঁটের কাছে আমার ঠোঁটটা নিয়ে গেলাম, বৌদি আমার আমন্ত্রন গ্রহন করে নিজের ঠোঁটটা বাড়িয়ে দিল আর আমরা একে অপরকে চুমু খেতে লাগলাম। আশপাশ থেকে দুচারটে সিটি এবং মন্তব্য ভেসে এল আমাদের উদ্দেশ্যে কিন্তু আমরা সেগুলো গায়ে মাখলামনা। দুজন দুজনকে গভীর ভাবে কিস করতে লাগলাম। প্রায় পুরো গানটা আমরা একে অপরকে কিস করলাম। গানটা শেষ হতেই বৌদি আমাকে নিয়ে লেডিস রুমে গেল। অত ড্রিঙ্ক করে দুজনেরই খুব জোড় পেচ্ছাব পেয়ে গেছিল, দুজনে একই টয়লেটে ঢুকে পেচ্ছাব করতে লাগলাম। এখন দুজনের মধ্যে আর কোন বাধা বা সঙ্কোচ নেই। পাচ্ছাব করা হয়ে গেলে আমি বেরোতে যাচ্ছিলাম কিন্তু বৌদি আমার কাঁধ ধরে আমাকে কোমডের ওপর বসিয়ে দিল এবং আমার কোলের ওপর বসে আমাকে চুমু খেতে লাগল। আমিও খুব হর্ণি ছিলাম তাই বৌদিকে পালটা কিস করতে লাগলাম। বৌদি এরপর আমার জামার ভেতর হাত ঢুকিয়ে টেনে মাই দুটো জামার বাইরে বার করল এবং চুষতে আরাম্ভ করল। আমিও বৌদির ড্রেসটা টেনে নামিয়ে দিলাম, স্ট্র্যাপ না থাকায় ড্রেসটা মাটিতে পরে গেল। প্যান্টিটাও টেনে নামিয়ে দিলাম, তারপর ডান হাতের তর্জনিটা গুদে ঢুকিয়ে দিলাম। গুদটা অলরেডি রসে চপচপ করছিল তাই সহজেই পুচ করে পুরো আঙুলটা বৌদির গুদে অদৃশ্য হয়ে গেল। আমার আঙুলের ছোঁয়ায় বৌদি আনন্দে ককিয়ে উঠল, আমার মাই দুটো ছেড়ে আমার স্কার্টটা কোমরের ওপর তুলে প্যান্টিটা একপাশে সরিয়ে গুদটা চাটতে লাগল। আমি এদিকে বৌদিকে সমানে আঙলি করছি, প্রথমে তর্জনি তারপর মধ্যমা এবং শেষে দুটো আঙুল ক্রমাগত ঢোকাতে বার করতে লাগলাম। একটু পরে আমি বাঁ হাত দিয়ে বৌদির পোঁদের ফুটোয় আঙুল ঢোকাতে চেষ্ঠা করলাম, দেখি সহজেই ঢুকে গেল, এমনকি আমার বুড়ো আঙুলটাও খুব সুহজে ঢুকছিল, বেরোচ্ছিল (পরে বৌদি বলেছিল এটি হচ্ছে দাদাভাইয়ের নিয়মিত পোঁদ মারার ফল)। এই ভাবে আমার ডবল এ্যাটাকে বৌদি আনন্দে আত্মহারা হয়ে গেল দাঁত দিয়ে আমার গুদটা কামড়ে ধরছিল আর দুহাত দিয়ে নিজের মাই দুটো পক পক করে টিপছিল। এইভাবে মিনিট পনের কুড়ি চলার পর দুজনে জল ছেড়ে দিলাম। এরপর যখন জামা কাপড় ঠিক করে টয়লেটের বাইরে এলাম দেখি আরো তিন জন মেয়ে বেসিনের সামনে দাঁড়িয়ে আছে। আমাদের বেরতে দেখে আমাদের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছিল, বুঝতে পারলাম আমাদের বড্ড বেশি চিৎকার করা হয়ে গেছে। কিন্তু বৌদি ওদের চাউনির ভ্রুক্ষেপ না করে আমাকে নিয়ে একটা ফাঁকা বেসিনের সামনে দাঁড়াল। দুজনের মেক আপ বিশেষ করে লিপস্টিক পুরো ঘেটে গেছিল। আমরা আবার নিজেদের মেক আপ ঠিক করছিলাম এমন সময় একটা মেয়ে আমাদের উদ্দেশ্যে বেশ রসিয়ে রসিয়ে বলল “You two have a nice time in there” (তোমাদের দুজনের ওখানে ভালই কাটল কি বল)। বৌদি সঙ্গে সঙ্গে উত্তর দিল “Off course, are you interested”? (নিশ্চই, তুমি কি আমাদের সঙ্গে যোগদানে আগ্রহি)। বৌদির উত্তর শুনে মেয়েটা চুপ করে গেল, আমি আর ব্যাপারটা বাড়াতে চাইছিলাম না তাই বৌদিকে টানতে টানতে লেডিস রুমের বাইরে নিয়ে এলাম। কিন্তু বৌদি তখনো রাগে ফুঁসছিল, বলছিল “খানকি মাগি আমরা কি করছি তাতে তোর বাবার কি”। আমি বৌদিকে ঠান্ডা করার জন্য আবার বারে গিয়ে এক পেগ করে ভদকা খেলেম। আমার আরো খাওয়ার ইচ্ছা ছিল কিন্তু বৌদি বলল “আমাকে ড্রাইভ করতে হবে, আর খাওয়া ঠিক হবে না”। এরপর আমরা আরো কিছুক্ষন নেচে ডিস্কো থেকে বেড়িয়ে এলাম। ততক্ষনে চারপাশ বেশ ঠান্ডা হয়ে গেছে তাই আর গাড়িতে এসি চালালাম না। জানলার কাঁচ নামিয়ে দুজনে দুটো সিগারেট ধরিয়ে হাওয়া খেতে খেতে বাড়ির দিকে রওনা হলাম। আমি বৌদিকে জড়িয়ে ধরে বললাম “এটা আমার জীবনের শ্রেষ্ঠ দিন”। বাড়ি পৌঁছে আবার নিজেদের মধ্যে একবার মিলিত হয়ে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম।
সকাল বেলা দুজনের টেলিফোনের শব্দে একই সঙ্গে ঘুম ভাঙলো। মেসো ফোন করেছিল, বলল ওরা দশটা নাগাদ ফিরবে। এরপর আমরা একসঙ্গে চান করে ব্রেকফাস্ট করলাম। বৌদি আমাকে আর আমার পুরনো পোশাক পরতে দিল না। নিজের একটা স্লিভলেস ঢিলেঢালা গেঞ্জি আর হাফ প্যান্ট দিল পরতে, নিজেও একই রকম পোশাক পরল। দুজনের কেউই অন্তর্বাস পরলাম না কারণ বৌদি বলল বাড়ির মধ্যে ওসব পরার কোন প্রয়জন নেই। একটু নড়াচরা করলেই দুজনের মাই লুজ গেঞ্জির মধ্যে ওঠা নামা করছিল। কিন্তু একটা কথা মানতেই হবে খুব কমফর্টেবিল লাগছিল নিজেকে, বিশেষ করে এই গরম কালে। ব্রেকফাস্ট হয়ে গেলে আমরা সবার জন্য লাঞ্চের আয়োজন করতে লাগলাম। ঠিক সেই সময় মায়েরা এল। আমাকে দেখে মা চমকে গেল কিন্তু মুখে কিছু বলল না। মাসি মেসোও আমাকে এই পোশাকে দেখে একটু অবাক হলেও খুব খুশি হল। মেসো আমার মা কে বলল “দেখছিস খুকু অনুকে কি সুন্দর লাগছে”। মা বলল “ওর ভাল লাগাই আমার ভাল লাগা”। মেসো প্রসঙ্গ ঘুড়িয়ে বলল “এই দেখ অনু আমরা তোর জন্য কি এনেছি”, আমি মেসোর হাতে দেখলাম দুটো বড় বড় জামা কাপড়ের ব্যাগ। বৌদি মেসোর হাত থেকে ব্যাগ দুটো ছোঁ মেরে নিয়ে খুলে ফেলল, দেখি দুটো খুব সুন্দর সুন্দর জিন্সের প্যান্ট আর একটা সুন্দর সাদা ফুল স্লিভ শার্ট আর একটা লাল রঙের স্লিভলেস টপ রয়েছে, টপটার ওপর পরার জন্য একটা কালো রঙের ডেনিমের জ্যাকেটও কিনেছে। ওগুলো দেখে আমার খুব আনন্দ হচ্ছিল, কিন্তু আমি কিছু বলতে যাবার আগে বৌদি বলল “বাঃ খুব সুন্দর, কিন্তু এগুলো অনুকে ফিট করবেতো”? মাসি বলল “সে নিয়ে তোকে চিন্তা করতে হবে না এগুলো অনুর মা নিজে পছন্দ করে অনুর জন্য কিনেছে”। আমি মায়ের দিকে তাকালাম, দেখি মায়ের চোখটা ভিজে ভিজে। আমি মাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললাম। মাকে জড়িয়ে ধরে বললাম “তুমি শুধু শুধু এগুলো কিনলে, ওগুলো আমি পরব না”। সবাই আমার কথা শুনে অবাক হয়ে গেল, মা মাসি মেসো আমাকে কিছু একটা বলতে যাচ্ছিল কিন্তু বৌদি সবাইকে থামিয়ে দিয়ে বলল “আবার এক কথা, পরশু রাতেইতো এই ব্যাপারটা সলভ হয়ে গেছে”। সবাই বৌদির দিকে তাকাল, ওরা এখনও ব্যাপারটা বুঝতে পারছে না, তাই বৌদি আবার মায়ের দিকে তাকিয়ে বলতে শুরু করল “অনুর ধারনা এই রকম জামা কাপড় তুমি বা মেসোমশাই মেনে নিলেও ওর জেঠু বা দাদারা মেনে নেবে না, আর ওর জন্য তোমাদের কোন কথা শুনতে হয় সেটা ও চায় না”। বৌদির কথা শুনে মা আমাকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কেঁদে ফেলল, কাঁদতে কাঁদতে বলল “সত্যি অনু তুই আমাদের জন্য এত ভাবিস কিন্তু তোর ইচ্ছা অনিচ্ছার কথা আমরা সারা জীবন ভাবিনি শুধু তোকে শাসন করে গেছি”। আমি মায়ের কথার কোন উত্তর দিলাম না, বৌদি আর মাসির দিকে তাকিয়ে দেখলাম ওদের চোখেও জল এসে গেছে। বৌদি পরিবেশটাকে হালকা করার জন্য মায়ের মাথায় হাত বোলাতে বোলাতে বলল “আর কেঁদোনা মাসিমা, আমার কাছে এর সলিউসন আছে”। মা বৌদির দিকে চোখ তুলে তাকাল। বৌদি আবার বলতে শুরু করল “অনুর সঙ্গে আমার পরশু রাতে এ নিয়ে কথা হয়েছে, ও বাড়িতে যেমন পোশাক পরছিল তেমনই পরবে কিন্তু বাইরে বিশেষত এখানে ওর পছন্দমত জামা কাপড় পরবে”। মেসো বৌদির কথা শুনে বলল “বাঃ এতো খুব ভাল কথা, এতে কারোর আপত্তি থাকার কথা নয়”। বৌদি এরপর সব জামা কাপড় গুলো প্যাকেটে পুরে আমার হাত ধরে টানতে টানতে ঘরের দিকে যেতে যেতে বলল “আর কোন কথা নয় এবার এগুলো পরে দেখ কেমন ফিট করল”। বৌদির ঘরে ঢুকে আবার জামা কাপড় খুলে বৌদির সামনে উলঙ্গ হয়ে দাঁড়ালাম, বৌদি জামা প্যান্ট থেকে পিন, স্টিকার ইত্যাদি খুলছিল। আমি বৌদিকে জিজ্ঞেস করলাম “এগুলোর নিচে কোন আন্ডার গারমেন্টস পরব না”? বৌদি বলল “কেন পরবি না”। বৌদি তাড়াতাড়ি আলমারি থেকে নিজের একটা সুন্দর সাদা রঙের ব্রেসিয়ার আর প্যান্টি দিল আমায় পরতে। আমি তাড়াতাড়ি ওগুলো পরে নেভি ব্লু কালারের জিন্স আর সাদা ফুল স্লিভ শার্টটা পরে ঘরের বাইরে এলাম। মা আমার সাইজ জানে, প্যান্ট শার্ট দুটোই আমার শরীরে দারুন ভাবে ফিট করেছে।
সবাই আমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল, আমাকে দেখে সবার মুখে হাসি ফুঁটে উঠল। মেসো আমাকে দেখে বলল “বা অনু তোকে কি সুন্দর আর স্মার্ট দেখাচ্ছেরে”। বৌদি দৌড়ে গিয়ে কালকের হাই হিল জুতোটা নিয়ে এল, জুতোটা পরে আমি হাঁটতে হাঁটতে নিজেকে আয়নায় দেখলাম, আমার গলা থেকে পা পর্যন্ত প্রায় পুরোটাই ঢাকা থাকলেও আমাকে খুব স্মার্ট আর সেক্সি দেখাচ্ছিল। পরের পোশাক পরার জন্য ওপরে যেতে যেতে বৌদিকে আমার মনের কথাটা জানালাম, বৌদি শুনে বলল “জামার ওপরের আর নিচের দুটো বোতাম খুলে দে দেখবি আরো সেক্সি লাগছে, কিন্তু স্মার্ট দেখাতে হলে এটাই ঠিক আছে”। ঘরে গিয়ে চেঞ্জ করার আগে বৌদির কথামত বোতাম গুলো খুলে দিলাম, দেখি সামান্য খাঁজ আর নাভিটা দেখা যাচ্ছে, সত্যি আমাকে সুপার সেক্সি লাগছে। আমি তাড়াতাড়ি পরের পোশাকটা পরে বাইরে এলাম। বাইরে বেরতেই সবাই আমার ড্রেসটার প্রসংসা করল। বৌদি বলল “জ্যাকেটটা খোল একটু শরীর দেখি”। আমি বৌদির দিকে মুখ ভেংচে জ্যাকেটটা খুলে ফেললাম। টপটা লো কাট আর স্কিন টাইট ছিল, মেসো আমার দিকে তাকিয়ে বলল “অনু তোকেতো দারুন লাগছে, আমি যদি সিটি বাজাতে পারতাম……

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*