Wednesday, June 22, 2011

বোন ? তাই কি? চুদেই দিব


‘আম্মুউউউ……’ সুহান এক দৌড়ে রান্নাঘরে ঢুকে তার মাকে জড়িয়ে ধরে।



‘এই ছাড়, ছাড়’ সুহানের মা ছেলের হাত থেকে ছাড়া পাবার ব্যার্থ চেষ্টা করে বলেন।




‘হি হি ছাড়বো না! জানো মা আমি না একটুর জন্য সেকেন্ড হতে পারলাম না, ঐ রহিমটা না কিচ্ছু পারে না, আমাকে ফার্স্ট বানিয়েই ছাড়লো হতচ্ছাড়া।’ এক নিশ্বাসে কথাগুলো বলে শেষ করে সুহান।




‘ইশ! এত বড় হয়েছিস, তাও তোর ছেলেমানুষি গেল না। ফার্স্ট হয়েছিস এটাতো আরো ভালো, বোকা ছেলে’ তরকারীটায় ঢাকনা দিয়ে বুয়াকে দেখতে বলে সুহানের মা ছেলের দিকে স্মিত হেসে তাকান।




‘কই আর বড় হলাম, তুমি তো এখনো আমি একা একা বাইরে গেলে ভয় পাও’ সুহান একটা কৃত্রিম দীর্ঘশ্বাস ফেলে বলে।




‘পারিসও তুই, সব কিছুর জন্য কথা রেডি। এখন যা তাড়াতাড়ি গোসল করে ফ্রেশ হয়ে নে, দুপুরের খাবার এক্ষুনি হয়ে যাবে।’ সুহানের মা ওকে ঠেলে দিয়ে বলেন।




‘যাচ্ছি মা’ বলে মায়ের গালে একটা চুমু দিয়ে দৌড় দেয় সুহান।




সুহানের যাবার পথের দিকে কিছুক্ষন হাস্যোজ্জ্বল মুখে তাকিয়ে থেকে ওর মা ভাবেন তার ষোল বছরের ছেলেটি আজও যেন ঠিক সেই ছোটটিই রয়ে গিয়েছে, এখনো কত দুষ্টু।




সুহান ওর বাবা-মায়ের একমাত্র ছেলে। ওরা থাকে চট্টগ্রামে, তার দাদার আমলের বিশাল এক জমিদার বাড়িতে। জমিদারী উঠে গিয়েছে বহু আগেই। তবে সুহানের বাবা, সুহান গ্রুপ অফ ইন্ড্রাস্টিজের এম.ডি. আজমল সাহেব আজও তার বংশের আভিজাত্য বজায় রেখেছেন। তাই ঢাকায় তার বাড়ির অভাব না থাকলেও ছেলেকে নিজের পৈত্রিক বাড়িতে রেখে মানুষ করছেন। বাবা মায়ের একমাত্র ছেলে হলে যা হয়, সুহানকে সবাই মাথায় তুলে রেখে বড় করেছে। তবে দুস্টুমি দিয়ে সবাইকে সবসময় তটস্থ করে রাখলেও বুদ্ধিতে সবাইকে তাক লাগিয়ে দিতেও কার্পন্য করেনি সে। তাই এই বছর ক্লাস নাইনে উঠেও যেন সে তার মায়ের কাছে আজও ছোট। মায়ের সাথে দুপুরের খাবার খেতে বসে খাবারের উপর যেন হামলে পড়লো সে। স্কুলে রেজাল্ট আনতে গিয়ে বন্ধুদের সাথে একচোট ফুটবল খেলে এসেছে। তাই ক্ষুধায় সে আইঢাই করছিলো।




‘ধুর বোকা ছেলে এভাবে খায় মানুষ?’ সুহানের মা বলে উঠেন।




‘মমম…খায় তো, স্টেশনের কুলিরা খায়’ সুহান ভাত মুখে নিয়ে বলে।




‘হ্যা বেশ এক কুলি হয়েছিস! সে যাক গে, তোর ছোট খালা ফোন দিয়েছিলো। রিনিতার পরীক্ষা শেষ, তাই কাল আমাদের এখানে আসছে কয়েকদিনের জন্য বেড়াতে, রিনির কথা মনে আছে না তোর?’




সুহানের হাত থেকে মুরগীর রানটা পড়ে যায়। সে মায়ের দিকে হা করে তাকিয়ে থাকে। সুহানের মা ওর এ অবস্থা দেখে মৃদু হাসেন।




‘কিরে রিনি আসবে শুনে এমন হা হয়ে গেলি কেন, ছোটকালে তোরা দুটিতে মিলে যা করতি না! তোরা একসাথে হলে আমাদের বাসায় থাকাই দায় হয়ে যেত, দুই মিনিট পরপর ঝগড়া’




সুহান মুখের হা বন্ধ করে ভাতের দিকে একবার তাকিয়ে তারপর আবার মায়ের দিকে তাকায়।




‘যাক, আমার এবারের ছুটিটার বারোটা বাজানোর ব্যাবস্থা তাহলে করেই ফেললে’ সে একটা শ্বাস ফেলে বলে।




‘কেন?’ সুহানের মা অবাক হয়ে জিজ্ঞাসা করেন।




‘সেটাও আবার বলে দিতে হবে? রিনির জ্বালাতনে কি টেকা যায়?’




সুহানের কথা শুনে ওর মা আবার হেসে ফেলেন। ‘ওরে বোকা ছেলে রিনি কি আর সেই ছোট্ট দুস্টু মেয়েটি আছে রে? সেবার তো আমার সাথে ঢাকায় গেলি না, গেলে দেখতি কি সুন্দর হয়েছে রিনি, আর সেই দুস্টুমিও যেন কোথাও উড়ে গিয়েছে, অনেক লক্ষী হয়ে গিয়েছে মেয়েটা। দেখিস এবার তোর ছুটিটা দারুন কাটবে’




‘তা তো বটেই! হাহ! রিনি লক্ষী হলে তো হয়েছিলই…’ সুহান ফোড়ন কাটে।




‘যাহ! এস বলিস না, রিনি কত ভালো মেয়ে, ও আসলেই দেখিস’




‘তা তো দেখবোই, যত্তসব’ সুহান রাগে গজগজ করতে করতে ভাতের দিকে নজর ফেরায়।




সুহানের মা তো আর জানতেন না যে ওনার চেয়ে সুহানই রিনিতাকে ভালো চিনত।




***




সুহানদের বাড়ির বিশাল ড্রাইভওয়েতে একটা মাইক্রোবাস এসে থামলো। সামনের দরজা খুলে ড্রাইভার বের হয়ে এসে পিছনের দরজাটা খুলে দিল। তারপর গাড়ীর পেছন থেকে রিনিতার ব্যাগ নামাতে লাগলো। বাড়ীর প্রধান ফটকে সুহান আর ওর মা দাঁড়িয়ে ছিলেন। খোলা দরজাটা দিয়ে প্রথমে বের হয়ে এল একজোড়া ফর্সা, মসৃন পা, তারপর সে পায়ের মালিক। সুহান হা করে তাকিয়ে ছিল। মিডিয়াম লেংথ এর স্কার্ট আর হাতকাটা টাইট টপ পড়া ষোড়শী রিনিতাকে নামতে দেখে সুহানের মাও কেমন উসখুশ করে উঠলেন। তিনি বরাবরই রক্ষনশীল ধরনের মহিলা; এখনকার দিনের মেয়েদের এসব সাজগোজ তিনি বরদাস্ত করতে পারেন না। তবে রিনিতাকে তিনি কিছুই বললেন না। রিনিতা মাইক্রো থেকে নেমেই খালাকে দেখে একছুটে দৌড়ে এসে জড়িয়ে ধরলো।




‘কেমন আছ খালা? তোমাকে অনেক মিস করি আমি।’ রিনিতা বলে উঠলো।




‘এই তো আছি। তুইতো অনেকদিন পরে এলি, কি সুন্দরী হয়েছিস!’ সুহানের মা রিনিতার মুখখনি ধরে তাকিয়ে বললেন।




‘কি যে বলনা তুমি খালা!’ রিনিতা একটু লাল হয়ে বলে।




সুহান তখন অবাক হয়ে রিনিতাকে দেখছিল; কি থেকে কি হয়ে গিয়েছে সে! ইরানী রাজকুমারীর মত মুখখানি তার, লম্বা মসৃন পা, কোমড় পর্যন্ত লম্বা চুল, চিকন কটি আর...ওর বুকের কাছটা...। খালার সাথে কুশল বিনিময় করেই রিনিতা ফিরল সুহানের দিকে। ওর সাথে চোখাচোখি হতেই রিনির মুখে তার ছোটকালের সেই বিখ্যাত, সুহানের পিত্তি জ্বালানো হাসি ফুটে উঠল। সুহানেরও সেই মহা শয়তান রিনির কথা মনে পড়ে গেল। তাই আপনাআপনি তার জিভ বের হয়ে এল। রিনিতাও তার টুকটুকে লাল জিহবা বের করে সুহানকে পাল্টা ভেংচি কেটে দিল।




‘এইরে, এসেই শুরু করে দিলি? তোরা কি আর বড় হবি না?’ সুহানের মা ওদের কৃত্রিম ধমক দেন।




‘আমার কি দোষ খালা, ওই তো আগে করেছে।’ রিনিতা নিরীহ ভঙ্গিতে বলে আবার সুহানের দিকে ফেরে। ‘তারপর তোর খবর কি? এখনো কি কুকুর দেখলে দৌড় দিস?’




‘খবর তো এতক্ষন ভালোই ছিল, তবে এখন ভালো নেই।’ সুহান কটমট চোখে রিনিতার দিকে তাকিয়ে বলে।




‘ধ্যাত এসেই ঝগড়া শুরু, চল চল ভেতরে চল’ বলে সুহানের মা রিনিতাকে ধরে ঘরের দিকে নিয়ে চলেন। সুহান রিনিতার দিকে তাকিয়ে আরো একবার ভেংচি কেটে তার রুমের দিকে চলে গেল।




***




সুহান তার বিছানায় শুয়ে একটা গল্পের বই পড়ছিল, এমন সময় হাল্কা পায়ের শব্দে একটু সচকিত হয়ে উঠল। রিনিতা এসে ওর রুমে ঢুকল, স্কার্টটা বদলে ও একটা ট্রাউজার আর কামিজ পড়ে এসেছে।




‘কিরে তুই আবার বইয়ের পোকা হলি কবে থেকে রে?’ রিনিতা জিজ্ঞাসা করে।




‘যবে থেকেই হয়েছি তাতে তোর কি?’ সুহান একটু কড়া ভাবেই জবাব দেয়; গল্পের বই পড়ার সময় কেউ ডিস্টার্ব করলে ওর খুব বিরক্ত লাগে।




‘বারে, আমি এতদিন পর এলাম আর তুই আমার সাথে এমন ব্যবহার করছিস?’ রিনিতা আহত হবার ভান করে বলে।




‘হুহ, তাতে আমার বয়েই গেছে’




‘হুম...’ রিনি বিছানার কাছে এগিয়ে আসে, তারপর সুহান কিছু বুঝার আগেই ওর মাথায় জোরে একটা চাটি মেরে দৌড় দিল ও।




‘ধ্যাত...’ সুহান হাত বাড়িয়ে ওকে ধরার চেষ্টা করে ব্যার্থ হলো। বইটা ফেলে ওকে ধাওয়া করে পিছু পিছু গিয়ে দেখে ওর মায়ের কাছে গিয়ে বসে পড়েছে রিনিতা। অতগ্য সুহান আবার ওর রুমের দিকে ফিরল; রিনি কিন্ত ঠিকই সুহানের মাকে লুকিয়ে ওকে ভেংচি কেটে দিল।




প্রায় সারাদিন ধরেই চলল রিনিতার জ্বালাতন। ওর কাজকর্মে বিরক্ত হয়ে সুহান ঠিক করল ও আর রিনিতার সাথে কথাই বলবে না। সন্ধ্যায়, রাতে বেশ কয়েকবারই রিনিতার সাথে দেখা হলো ওর, কিন্তু ওকে পাত্তাই দিল না সুহান। সুহানের এই বিরূপ প্রতিক্রিয়া দেখে রিনিতাও একটু ঠান্ডা হয়ে এল।




***




পরদিন সকালে সুহান তাদের বাগানের পায়চারি করছিল। বাগানের এই কোনটায় বেশ সুন্দর কয়েকটা ফুল ফুটেছে। সুহানদের মালি ছুটিতে, নাহলে ডেকে এগুলোর নাম জিজ্ঞাসা করত সে। এমন সময় রিনিতা এসে বাগানে ঢুকল। ব্যাগী জিন্স আর গেঞ্জীতে ওকে দারুন লাগছিলো। ওকে দেখেই সুহান উল্টো দিকে হাটা ধরলো। কিন্তু রিনিতা এসে ওকে ধরে ফেলল।




‘কিরে সুহান, তুই আমার উপর রাগ করেছিস?’




‘না, খুশি হয়েছি।’ সুহান মুখ ঝামটা দিয়ে বলে।




‘অ্যা হ্যা...সুহান আমার উপর রাগ করেছে।’ বলে কান্নার ভান করে রিনিতা। ‘তুই আমার ছোটকালের বন্ধু তোর সাথে একটু মজা করেছি তাতেই এই...’ রিনিতা চোখ মুছতে মুছতে বলে।




সুহান তাও ওকে পাত্তা দিল না। তাই রিনিতা সুহানকে ধরে হঠাৎ করে নিজের দিকে ফেরায়।




‘আচ্ছা সুহান, আমি কি দেখতে এতই খারাপ? বল...’ রিনিতা সুহানের মুখ নিজের দিকে টেনে আনে।




রিনিতার আয়ত চোখের দিকে তাকিয়ে সুহান একটু অপ্রস্তুত হয়ে পড়ে। ‘অ্যা...হ্যা...এম...’




‘বল সুহান?’ রিনিতা তার মুখখানি আরো কাছে এগিয়ে আনে, ওর গরম নিশ্বাস অনুভব করে সুহান, সাথে কেমন একটা মিস্টি গন্ধ। ‘আমাকে ভালো লাগে না রে তোর?’ রিনিতা আবার বলে। ‘আগের মত চুমু খেতে ইচ্ছে হয় না?’




রিনিতার পাতলা গোলাপী ঠোট দুটি রসালো কমলালেবুর কোয়ার মত লাগছিল সুহানের কাছে। আর সব কিছু ভুলে গিয়ে চোখ বন্ধ করে কিসের যেন এক অদৃশ্য টানে সুহান তার ঠোট এগিয়ে নেয় রিনিরটা স্পর্শ করার জন্য। কিন্তু রিনির নরম ঠোটের ছোয়ার বদলে পেটের মধ্যে রামচিমটির সুতীক্ষ্ণ ব্যাথা অনুভব করল সুহান। রিনিতা ওর পেটে চিমটি দিয়েই দৌড় দিয়েছে, সুহান ওর পিছে ছুটল। রিনিতা দৌড়াতে দৌড়াতে পিছনবাড়ির একটা রুমে ঢুকেই বুঝতে পারলো, ওটার অন্যদিকে কোন দরজা নেই। দরজা দিয়ে ঢুকে রিনিতার কোনঠাসা অবস্থা দেখে সুহানের ওদের ছোটকালের দুস্টুমিগুলোর কথা মনে পড়ে গেল। সেও রিনিতার মত তার সেই ‘দুস্টুমি মুড’ অন করল; বাংলা সিনেমার ভিলেনের মত চেহারার ভাব করে পিছু হঠতে থাকা রিনিতার দিকে এগিয়ে গেল সে।




‘এবার কোথায় যাবি সুন্দরী, একলা ঘরে শুধু তুই আর আমি’ সুহানের মুখে শয়তানী হাসিটা লেগে রয়েছে।




খুব ভয় পাওয়ার ভান করলেও রিনিতা আসলে মজা পাচ্ছিল, সে কাঁদো কাঁদো ভাব করে পিছু হঠতে হটতে দেয়ালের সাথে লেগে গেল। সুহান দুই হাত দিয়ে ওর কাধ চেপে ধরতে সে মুখ পাশে সরিয়ে নিল, এবার একটু ভয় পেয়ে। ‘না না প্লিজ সুহান, তুই...’




ছোটকালে সুহানকে নানাভাবে জ্বালাতো রিনিতা। সুহান ওকে কিল ঘুষি যাই মারার চেষ্টা করত তাতে রিনিতার কোন সমস্যা ছিল না, তবে সুহানের জানা একটা জিনিসই ছিল রিনিতাকে টাইট করার। সেটা হল...




‘চপাৎ!!’ সুহান রিনিতাকে দেয়ালে চেপে ধরে ওর ঠোট ভিজিয়ে একটা চুমু খেয়ে দিল। রিনিতা প্রানপন চেষ্টা করেও ওকে থামাতে পারলনা। চুমু খেয়েই দৌড় দিল সুহান। রিনিতাও ওর পিছে ছুট দিল, কিন্তু ওকে ধরার আগেই সুহান তার রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। রিনিতা রাগে লাল হয়ে ফুসতে ফুসতে গেস্ট রুমের দিকে এগুলো। দাড়া তোর বারোটা বাজাচ্ছি!  রিনিতা হাত দিয়ে ওর ভিজে ঠোট মুছে নিলো।




***




সারাটা সকাল নিজের রুমে ইন্টারনেটে পড়ে থেকে একেবারে ঠিক দুপুরের খাবারের সময় রুম থেকে বের হলো সুহান। ওদের লম্বা ডাইনিং টেবিলে ওর মা আর রিনিতা বসে ছিল। ও ওদের সাথে যোগ দিল। রিনিতা চোখ তুলে ওর দিকে কটমট করে তাকালো। সুহানের কাছে সেটা আসন্ন ঝঞ্ঝার অশনী সংকেত বলে মনে হলো। না জানি কি শয়তানী বুদ্ধি এটেছে দুস্টুটা। সুহানের মা খেতে খেতে ওর দিকে ফিরে তাকালেন।




‘শোন তোরা, খেয়েদেয়ে আমি একটু এনজিওতে যাবো, কয়েকজন মহিলা তাদের ঋন পরিশোধ নিয়ে কি যেন সমস্যায় পড়েছে। ফিরতে রাত হবে।’




‘কেন খালা, তোমার এনজিও এ আর কেউ নেই যে তোমাকেই যেতে হবে?’ রিনিতার খালার দিকে ফিরে সুধায়।




‘ওরে, আমি ডিরেক্টর বলেই কি ঘরে মুখ গুজে পড়ে থাকলে হবে? আমাকে ছাড়া ওদের এক মুহুর্তও যেন চলে না। যাই হোক, তোরা আবার গোলমাল করিসনি যেন। এখনো তো আর বড় হলি না তোরা’




‘না, না, খালা চিন্তা করোনা। আমরা কিচ্ছুটি করব না’ রিনিতা সুহানের দিকে তাকিয়ে তার ট্রেডমার্ক শয়তানী হাসিটা হেসে বলে।




‘তা তো বটেই’ সুহান বির বির করে বলে।




খাওয়া শেষ করে সুহান আবার তার রুমে চলে গেল। একটু পরেই সুহানের মা রেডি হয়ে তাদের পাজেরোটা নিয়ে এনজিওয়ের দিকে চলে গেলেন। কিছুক্ষন একটা নতুন মুভি দেখলো সুহান। একটু দেখে ওর আর ভালো লাগছিলো না। তাই সে তার রুম থেকে বের হয়ে এল। সুহানের রুমটা দোতলায়। রুম থেকে বের হয়েই বিশাল বারান্দা। রেলিংয়ে হাত দিয়ে একটু দূরে বিশাল মাঠের দিকে উদাস হয়ে তাকালো সুহান। ওর ভাবনার জাল ছিড়ল পাছায় সুতীক্ষ্ণ একটা ব্যাথায়। সাথে সাথে তড়িৎ গতিতে পিছনে ফিরল সে। রিনিতা পালিয়ে যাওয়ার আগে ওর সুডৌল পাছাতেও জোরে একটা চাপড় দিয়ে দিতে সক্ষম হলো সে। রিনিতা ব্যাথায় ‘উহ!’ করে উঠলো।




সুহানের আওতা থেকে দূরে সরে গিয়ে ভাবনার অবকাশ পেয়ে একটা অদ্ভুত চিন্তা মাথায় এলো রিনিতার। সুহানের চাপরে ব্যাথা পেলেও, কেমন অদ্ভুত একটা অনুভুতি ছড়িয়ে পড়েছে ওর নিতম্ব দিয়ে। ও তাড়াতাড়ি মাথা থেকে এ চিন্তা ঝেড়ে ফেলে কিভাবে এর প্রতিশোধ নেয়া যায় তার পায়তারা করতে লাগল। সুহানের আরো একটা দূর্বলতার কথা মনে হতেই ওর মুখের শয়তানি হাসিটা আবার ফিরে এলো।




ওদিকে সুহানও নিতম্বে রিনিতার নরম হাতের চাপরের অদ্ভুত অনুভুতিতে একটু অন্যমনষ্ক হয়ে গিয়েছিল। কিন্তু এবার বিপদ এলো অন্য দিক থেকে। সুহান কিছু বুঝার আগেই ওর পিছন থেকে দুটো নরম হাত এসে থ্রি কোয়ার্টার প্যান্টের উপর দিয়ে ওর নুনুটায় জোরে একটা চাপ দিয়ে দিল। সুহান এবার রাগে অগ্নিশর্মা হয়ে রিনিতার পিছে দৌড় লাগালো। রিনিতা দ্রুত সিড়ি দিয়ে নেমে গোলা ঘরের দিকে এগুলো লুকানোর জন্য। কিন্তু সুহানও কম যায় না। রিনিতা সুহানদের বিশাল গোলা ঘরের দরজা দিয়ে ঢুকতে না ঢুকতেই সে ওকে ধরে ফেলল। এখানে সুহানদের বিশাল গোয়ালের জন্য এখনো খড় জমিয়ে রাখা হয়। তাই যত্রতত্র ছড়ানো খড়। সকালে একবার খড় নেয়ার জন্য ছাড়া সচরাচর কেউ আসে না এদিকে।




‘এবার কোথায় যাবে সোনামনি? আমার সাথে মামদোবাজি?’ সুহান রিনিতার দুই হাত চেপে ধরে বলে।




রিনিতা সুহানের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য ধ্বস্তাধস্তি করতে লাগলো। তবে তার মুখে একটা মুচকি হাসি। ‘এই ছাড়, ছাড় আমাকে...’




‘এহ! একবার ধরলে কি আর ছাড়ি তোকে?’ সুহান রিনিতার সাথে ধ্বস্তাধ্বস্তি করতে করতে হঠাৎ ওর হাত পড়ে যায় রিনিতার গেঞ্জিতে ওর একটা স্তনের উপর। সাথে সাথে সুহানের দেহ দিয়ে কেমন একটা শিহরন বয়ে গেল। এই প্রথম সুহান একটা মেয়ের নরম স্তন স্পর্শ করলো। সে তাই আবার ওটায় চাপ দিতেই রিনিতা হঠাৎ ধ্বস্তাধ্বস্তি থামিয়ে দিল। তারপর আবার দ্বিগুন বেগে ওর কাছ থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগল।




‘এই সুহান, কি করছিস? ছাড় বলছি? প্লিজ...’




রিনিতার এই কাতর স্বর শুনে মজা পেয়ে সুহান অন্যহাত দিয়ে রিনিতার আরেকটা স্তনও গেঞ্জির উপর দিয়ে চেপে ধরল। ওর দারুন লাগছিলো, ওর নুনুটা কেন যেন শক্ত হয়ে যেতে লাগল। দুই হাত ছাড়া পেয়ে রিনিতা আর এক সেকেন্ডও নষ্ট করল না। কোনমতে হাতটা নিচে নামিয়ে একটানে সুহানের থ্রী-কোয়ার্টার প্যান্ট এর ফিতা খুলে ওটা অনেকখানি নামিয়ে দিল। রিনিতার এই আকস্মিক কাজে হতবিহ্বল হয়ে কিছুক্ষনের জন্য রিনিতার স্তন ছেড়ে দিল সে। প্যান্টের নিচে তার কিছুই ছিলো না। রিনিতার স্তন স্পর্শ করে শক্ত হয়ে যাওয়া ওর নুনুটা গেঞ্জীর নিচ দিয়ে রিনিতার চোখের সামনে উকি দিচ্ছিলো; ও খিলখিল করে হাসতে হাসতে দৌড় দিল বিশাল গোলা ঘরটার পিছনের দরজার দিকে। সুহান দ্রুত প্যান্টটা তুলে নিয়ে রিনিতার পিছে ছুটল। রাগে চলন্ত ট্রেনের মত ছুটে আসা সুহানের সাথে এবারও রিনিতা পারলো না। সে গোলাঘরের পিছনের দরজার কাছে পৌছানোর আগেই ওর গেঞ্জির হাতা ধরে ফেলল সুহান। সে এবার রিনিতার গেঞ্জি ধরে টানাটানি শুরু করে দিলো।




‘দাড়া আজ তোকে নেংটু করে ছাড়ব’ সুহান রিনিতার সাথে ঘষটা-ঘষটি করতে করতে বলে। ওদের ছোটকালের হিসেবে, কাউকে ‘নেংটু’ করে দেয়া ছিল তার চূড়ান্ত অপমান। রিনিতা অবশ্য সুহানের সাথে যে খুব ভয়ের সাথে ধ্বস্তাধ্বস্তি করছিল তাও নয়। সেও সুহানের প্যান্টটা আবার টেনে খুলার চেষ্টা করতে করতে খিলখিল করে হাসছিল। এভাবে কিছুক্ষন চেষ্টার পর সফল হলো সুহান। রিনিতার মাথার উপর দিয়ে টেনে খুলে ফেলল গেঞ্জিটা। নিচে রিনিতার ছোট্ট কালো ব্রাটা ওর মাঝারী সুডৌল স্তনের সামান্যই ঢাকতে পেরেছিল। তা দেখে দুস্টুমির মুডে থাকা সুহান কেমন একটা উত্তেজনাও বোধ করল।




‘ওমা! কি সুন্দর সুন্দর দুধ হয়েছে তোর!’ রিনিতার একটা দুধে হাত দিয়ে বলে উঠল সুহান, এদিকে এর উত্তেজনায় রিনিতাও যে আবার ওর প্যান্ট খুলে ফেলেছে সেটা খেয়াল হলো না।




‘এই...যাহ! কি করছিস?’ রিনিতা লজ্জার ভান করে বলে।




‘উম...দেখছি...কি মজার...’ বলে রিনিতার ব্রাটা খুলে ওর গাঢ় গোলাপী বোটার স্তন দুখানি উন্মুক্ত করে দিল সুহান। দুজনের ধ্বস্তাধ্বস্তি একটু কমে এসেছে।




রিনিতার নগ্ন দুধগুলো হাত দিয়ে চেপে ধরে দারুন অনুভুতি হল সুহানের।




‘কি দারুন, আমি এখন এগুলো খাবো’




‘তোকে খেতে দিচ্ছে কে?’ বলে রিনিতা সুহানের শক্ত নুনুটা হাত দিয়ে জোরে চেপে ধরল। এতক্ষনে সুহানের খেয়াল হলো যে তার প্যান্ট খোলা।




‘এই এই...ছাড়...উহ ব্যাথা পাচ্ছি তো’ সুহান রিনিতার স্তনে হাত রেখেই বলে। সুহানের কথায় ছেড়ে দেয়া তো দুরের কথা, রিনিতার তার অন্য হাত দিয়ে পিছনে সুহানের পাছায় খামচে ধরল। সুহান অবাক হয়ে টের পেল রিনিতার এই আক্রমনে তার ব্যাথার চেয়ে কেমন অদ্ভুত একটা সুখের অনুভুতিই হচ্ছিল। আর রিনিতার স্তন টিপে টিপে সে নিজের অজান্তে ওকেও উত্তেজিত করে তুলছিল।




‘আআআআহহহ...ছাড়ব...উহহহ...যদি তুই...ওহহহ...আমার দুধ দুটো ছাড়িস...’ রিনিতা কোনমতে বলে উঠে।




‘এএএহহ! আর ছেড়েছি!’ বলে আরো জোরে জোরে সুহান রিনিতার স্তন টিপতে শুরু করলো।




‘তাহলে আমিও ছাড়বো না’ বলে রিনিতাও সুহানের নুনু আর পাছায় হাত দিয়ে পুর্নোদ্দমে চাপ দিতে লাগল। দুজনেই এতে এতটা উত্তেজিত হয়ে উঠেছিল যে বলার মত নয়। বিশেষ করে রিনিতার সুখের শিৎকারে গোলাঘর সরগরম হয়ে উঠেছিল।




সুহান রিনিতার ফর্সা লাল স্তনগুলো টিপতে টিপতে একটায় হঠাৎ মুখ নামিয়ে আনতে গেলেই রিনিতা সুহানের পাছা থেকে হাত সরিয়ে ধরে ফেলল।




‘এই...উহহ...খবরদার...আমার দুধে মুখ...ওওএহহ...দিবি না...’




‘পারলে থামা দেখি...’ বলে জোরে রিনিতাকে চেপে ধরে ওর দুধে ঠোট লাগালো সুহান।




সুহানের নরম ঠোট রিনিতার দুধে স্পর্শ করতেই ও চিৎকার দিয়ে উঠল; ওর মনে হচ্ছিল যেন সুহানের ঠোট দিয়ে ওর দেহে বিদ্যুৎ বয়ে যাচ্ছে। সুহান রিনিতার বোটাকে ঘিরে ওর জিহবা দিয়ে যেন বৃত্ত একে দিতে লাগল। আর অন্য দুধটায় হাত দিয়ে জোরে জোরে টিপতে লাগল। এবার একই সাথে হাত দিয়ে রিনিতার একটা দুধের বোটা আঙ্গুল দিয়ে আলতো করে চেপে ধরে অন্য দুধের বোটাটি নিজের ঠোট দিয়ে চেপে ধরল সুহান। রিনিতা ‘মাআআগোওও’ বলে চিৎকার দিয়ে উঠল; সে তখন ফারহানের নুনুটা হাত দিয়ে জোরে জোরে আদর করে দিচ্ছিলো। রিনিতার নরম হাতের মধ্যে ফারহানের নুনুটা যেন লাফাচ্ছিলো। দুজনেই প্রচন্ড উত্তেজিত, তার মাঝেও কি আর একজন আরেকজনের সাথে ফাইজলামি করতে ছাড়ে? রিনি অসাধারন মজা পাচ্ছিলো, সে বুঝতে পেরেছিলো যে সুহানও তার দুধ টিপে আর খেয়ে বেশ মজা পাচ্ছে। তাই সে সুহানকে যন্ত্রনা দেয়ার জন্য একহাত ওর নুনুতে রেখেই অন্যহাত দিয়ে ওর মুখটা ঠেলে তার দুধ থেকে উঠিয়ে আনল।




‘ইশ! কি মজা তোর, না? একলা একটা মেয়েকে পেয়ে ফ্রিতে ফ্রিতে তার দুধ খেয়ে নিচ্ছিস?’ রিনিতা ওকে টিটকারী দেয়।




‘কেন তুইও তো আমার নুনু ফ্রিতে ধরে নিচ্ছিস। তোর দুধ তো আমি খাবই...উম...কি মজা...’ বলে এবার সুহান রিনিতার অন্য দুধটায় মুখ নামিয়ে আনে। রিনিতা বাধা দেয়ার আগেই ওর একটা দুধ প্রায় পুরোটা মুখে পুরে সুহান ওর বোটায় জিহবা দিয়ে খেলা করতে লাগল। রিনিতা পাগলপ্রায় হয়ে আবার সুহানের নুনু আর পাছায় চাপ দিতে লাগল। সুহান রিনিতার বোটায় হাল্কা করে দাতের ছোয়া দিয়ে ওকে আরো জংলী করে তুলল। সুহানের পরনে ছিল শুধু ওর শার্টটা। রিনিতা উত্তেজনায় ওর শার্টটা ধরে জোরে একটা টান দিল; শার্টের বোতাম গুলো ছিড়ে খড়ের উপর গিয়ে পড়ল।




‘ইশ!! কি করলি তুই আমার শার্ট ছিড়েই ফেললি’ রিনিতার এ আকস্মিকতায় হতভম্ব হয়ে ওর দুধ থেকে মুখ তুলে তাকায় সুহান।




‘বেশ করেছি!’ বলে এবার রিনি শার্টটা খুলে ছুড়ে ফেলে দিয়ে সুহানের নগ্ন বুকের দিকে তাকায়। ব্যায়াম করে বানানো সুহানের চওড়া বুক আর সিক্স প্যাক দেখে রিনিতা আরো উত্তাল হয়ে উঠল।




‘ওহ! কি বানিয়েছিস এটা...’ রিনিতা ওর হাত দিয়ে সুহানের বুকে স্পর্শ করে বলে।




বুকে রিনিতার কোমল হাতের স্পর্শে কেমন একটা শিরশিরে অনুভুতি হলো সুহানের। তার ইচ্ছে হচ্ছিল রিনিতা যেন তার হাত না থামায়। কিন্তু মুখে সে বলল, ‘আরে যাহ, হাত সরা...যত্তসব’ বলে সে রিনিতার হাত ধরে তাকে সরিয়ে দিতে চেষ্টা করে। কিন্তু রিনিতাকে তখন থামানো তার সাধ্য কি?




‘এহহহ! মহাশয় এতক্ষন মনের সুখে আমার দুধ খেলো আর নিজের বেলায় ফাক্কা? আমার সাথে ওসব চলবে না’ বলে রিনিতা তার মুখ নামিয়ে এনে সুহানের বুকের যেখানে পারল চুমু খেয়ে খেয়ে চুষতে লাগল। রিনিতার এই অদ্ভুত আক্রমনে সুহান অবাক হয়ে গেলো। তবে রিনিতার নরম ঠোটের স্পর্শে ওর সারা বুক দিয়ে আনন্দের শিহরন খেলে যাচ্ছিলো। সেও তাই হাত নামিয়ে, একটু ঝুকে থাকা রিনিতার দুধ গুলো আবার টিপতে লাগলো। সুহানের দারুন লাগছিল। রিনিতা তার দুধে সুহানের হাতের স্পর্শ পেয়ে আরো উম্মাতালে ওর বুকে জিহবা লাগিয়ে লেহন করতে লাগল। তার কাছে মনে হচ্ছিলো ওটা যেন কোন বিশাল চকলেটের বার; সুহানের সারা বুক ওর মুখের লালাতে মাখামাখি হয়ে গেল। সুহানের বুকে জিহবা বুলাতে বুলাতে রিনিতা ওর নুনুতেও হাত দিয়ে চেপে চেপে ধরছিলো। বুক থেকে জিহবা চালাতে চালাতে রিনিতা সুহানের গলায় উঠে এল। ওর কন্ঠিটা ঠোট দিয়ে আলতো করে চেপে ধরে তাতে জিহবা বুলাতে লাগল সে। সেখান থেকে রিনিতা সুহানের থুতনীতে নিজের ঠোট নিয়ে গেল। নিজের ঠোটের এতো কাছে রিনিতার রসালো নরম ঠোটের স্পর্শ পেয়ে সেটাতে আবার সকালের মত চুমু খেতে ইচ্ছে হলো সুহানের। সে রিনিতার মাথা তুলে তার ঠোটে ঠোট রাখলো। কিন্তু রিনিতা সাথে সাথেই মুখ সরিয়ে নিলো।




‘ইশ! কত শখ তোর, সকালে একবার চুমু খেয়ে স্বাদ মেটেনি মহাশয়ের’ মৃদু ভৎসর্নার সুরে বলে রিনিতা।




‘মেটেনিই তো!’ বলে সুহান আবার রিনিতার ঠোটে ঠোট লাগালো। কিন্ত রিনিতা তার ঠোট শক্ত করে চেপে বন্ধ করে রাখলো। সুহান জিহবা দিয়ে ওর ঠোটের উপরটাই চুষতে লাগল। রিনিতা আবার জোর করে ওর ঠোট সরিয়ে আনল।




‘যাহ! আমার ঠোট কি লজেন্স পেয়েছিস নাকি? এভাবে চুষছিস?’




‘অবশ্যই! এত মজার লজেন্স অনেকদিন খাইনি!’ বলে আবার রিনিতার গাল চেপে ধরে ঠোট নামিয়ে আনলো সুহান। এবার রিনিতা ঠোট খুলতে বাধ্য হলো; আর যেই খোলা ওমনি সুহান রিনিতার ঠোটের ভেতরে জিহবা ঢুকিয়ে দিলো। রিনিতার মুখের ভেতরটা গরম হয়ে ছিল। সুহান সেখানে নিজের জিহবা নিয়ে রিনিতারটা খুজে নিল। রিনিতাও তার জিহবা দিয়ে সুহানের জিহবার সাথে লুকোচুরি খেলতে লাগল। এদিকে দুজনার হাতও তখন ব্যাস্ত। রিনিতারটা সুহানের নুনুতে আর সুহানেরটা রিনিতার স্তনে। এবার রিনিতাও সুহানের ঠোটের ভিতরে তার জিহবা ঢুকিয়ে দিল। সুহান রিনিতার জিহবাটা চুষে খেতে লাগল। রিনিতার জিহবা চুষতে চুষতে সুহানের একটা হাত চলে গেল রিনিতার মসৃন নাভীর কাছে। সেখানে হাত বুলাতে সুহানের বেশ লাগছিল। কিন্তু এর ঠিক নিচেই কোন এক রহস্যপুরী যেন তার হাতকে হাতছানি দিয়ে ডাকছিলো। তাই সে হাত আরো নামিয়ে রিনিতার জিন্সপ্যান্টের ফাক দিয়ে হাতটা গলিয়ে দেয়ার চেষ্টা করল। কিন্ত সুহানের হাত ওখানে যেতেই আচমকা রিনিতা ধাক্কা দিয়ে ওকে একটু সরিয়ে দিলো। সুহান আবারো ওকে জড়িয়ে ধরে ওখানে হাত নিয়ে গেল।




‘খবরদার আর নিচে যাবি না!’ রিনিতা সুহানের হাত চেপে ধরে বলল।




‘কেন রে? একটু যাইনা! তোর ওই গোপন বাগানটা খুব দেখতে ইচ্ছে করছে’ বলে সুহান খালি হাতটা দিয়ে রিনিতার একটা দুধ চেপে ধরে অন্যটা আবারো নিচে নামাতে চায়।




‘উহহহ...নাআআ....সুহান আর না...ওওওহহ...’ রিনিতা কাতরভাবে বলে উঠে। সে আবার সুহানের সাথে ধ্বস্তাধ্বস্তি শুরু করে। ওই অবস্থাতে তাল হারিয়ে দুজনেই খড়ের উপর পড়ে গেল। সেখানেই দুজনের যুদ্ধ চলতে লাগল। রিনিতার সাথে না পেরে সুহান এবার ওর বগলের নিচে হাত দিয়ে ওকে কাতুকুতু দেয়া শুরু করল। রিনিতার ঐ যায়গাটা বেশ স্পর্শকাতর। সুহানের কাতুকুতুতে রিনিতার লাফালাফি আরো বেড়ে গেল।




‘ওরে...ছাড় আমাকে...হিহি...উউহহ...আর পারছি না...হাহা...ইইইহহ...ছাড় না...হিহি...’ রিনিতা হাসতে হাসতে কোনমতে বলে উঠে।




‘এত সহজে! তোকে না বলেছি আজ পুরো নেংটু করে ছাড়বো?’ বলে রিনিতার এ অসাবধানতার সুযোগ নিয়ে এক হাতে রিনিতাকে কাতুকুতু দিতে দিতে অন্যহাত দিয়ে সুহান ওর জিন্সের বোতাম খুলতে লাগল। বোতাম খুলে প্যান্টটা পুরো নামিয়ে দিল। রিনিতার কালো প্যান্টিটা ভিজে চিকচিক করছিলো। সুহান ওর প্যান্টির উপরে হাত দিতে চেষ্টা করল। কিন্তু রিনিতা দুই পা চেপে ধরে রাখলো।




‘এই যাহ! এখানে হাত দিবি না! সর!’ রিনিতা বলে উঠল।




কিন্তু সুহান কি আর তার কথা শোনে? সে রিনিতার দুই পা টেনে ধরে প্যান্টিটায় আবার হাত দিয়ে খুলে ফেলতে চেষ্টা করল। রিনিতা ওর পা ছোড়াছুড়ি শুরু করল।




‘এই...আআহহ......খুলবি না বলছি...খবরদার...’




‘ইইহহ, না খুললে তোর ওটা দেখব কি করে বল?’ বলে সুহান হঠাৎ করে একটা জোর টান দিয়ে রিনিতার পা পর্যন্ত প্যান্টিটা নামিয়ে আনলো। কিন্তু ওটা পুরোপুরি খুলতে পা থেকে সরাতে ওর বেশ পেতে হলো। কারন রিনিতা ওকে লাথি দিয়েই যাচ্ছিলো। এবার রিনিতার পা দুটো চেপে ধরে উপরে নজর দিল সুহান। সামান্য একটু লোমের মাঝে ফুলের মত পাপরি মেলে আছে রিনিতার পটল চেরা ভোদা। হাল্কা লাল ভোদাটা দেখে সুহানের ফোটা গোলাপের চেয়েও সুন্দর মনে হলো। কিন্তু রিনিতা ওকে বেশিক্ষন ওটা দেখার সুযোগ দিলো না। আবার সে তার পা গুটিয়ে ফেলল। কিন্ত নাছোরবান্দা সুহানের সাথে ও কি করে পারবে? সুহান আবার ওকে একটু সুরসুরি দিতেই সে পায়ের চাপ শিথিল করে আনল, আর এই সুযোগে সুহান আবার ওর পা ফাক করে এবার নিজের দুই পা দিয়ে মাটির সাথে চেপে ধরে রিনিতার উপর ঊঠে এল। ওর একটা স্তনে মুখ দিয়ে চুষতে চুষতে ওর ভোদায় হাত দিলো সে। নিজের এতো গোপন একটা যায়গায় সুহানের হাতের স্পর্শে রিনিতা লজ্জায় লাল হয়ে ওর হাত ধরে ফেলল।




‘এই হাতটা সরা না প্লিইজ...আমার লজ্জা লাগছে’ রিনিতা লাজুকভাবে বলল।




মহাদুস্টু রিনিতাকে এমন লজ্জায় এমন লাল হয়ে যেতে দেখে খুবই অবাক হলো সুহান। তাই দুস্টু রিনিতার মুখের এই লাল আভাটা ওর এত ভালো লাগলো যে সে মুখ নামিয়ে ওর গোলাপী দুইগালে দুটো চুমু একে দিল।




‘কেন রে? তোর আসলে ভালো লাগছে? তাই না?’ সুহান ওর চোখের দিকে তাকিয়ে বলে।




‘হ্যা...আসলে...না...যাহ! একদমই না। সর!’ রিনিতা আবারো স্বমূর্তিতে আবিভুর্ত হয়।




মুখে যতই না না করুক সুহান ওর চোখে ঠিকই দেখতে পেল উদগ্র কামনা। তাই সে কোন কথা না বলে রিনিতার ঠোটে মুখ নামিয়ে আনলো। তবে এবার আর রিনিতা বাধা দিলো না। সেও গভীর কামনায় সুহানের ঠোটে চুমু খেতে লাগল। সুহান ওর ভোদার উপরের ফোলা অংশটায় আলতো করে হাত বুলিয়ে দিতে দিতে ওকে চুমু খেতে লাগল। সেখানে সামান্য একটু লোম ছিল। আস্তে আস্তে সুহান হাত আরো নিচে নামিয়ে এনে ভগাঙ্কুরের উপরে হাল্কা স্পর্শ করে ওর ভোদার চেরাটায় নামিয়ে আনল। ভগাঙ্কুরে সুহানের সামান্য সময়ের এই স্পর্শই রিনিতাকে পাগল করে তুলল। সে সুহানের ঠোটে হাল্কা হাল্কা কামড় দিয়ে দিয়ে চুমু খেতে লাগল। সুহান রিনিতার ভোদার পাপরিগুলো হাত দিয়ে ঘষছিলো। রিনিতার গোপন এই বাগিচার এই স্পর্শ ওকে সেখানের দিকে চুম্বকের মত টানছিল। তাই সে রিনিতার ঠোট থেকে মুখ সরিয়ে চুমু খেতে খেতে রিনিতার দেহের নিচে নামতে লাগল। রিনিতার উরুসন্ধির কাছে যেতে গিয়েই আবারও বাধা। রিনিতা ওর মাথা ধরে ফেলল।




‘ওই...কোথায় যাস? ফ্রিতে আমার দুধ খেয়ে এখন আবার ওখানটাও খাওয়ার ফন্দি?’




‘না, না ফন্দি হবে কেন? একটু খালি টেস্ট করে...’ সুহান নীরিহ ভঙ্গিতে বলে।




‘উহু! ওসব চলবে না! টেস্ট করতে গিয়ে যদি পুরোটা খেয়ে ফেলিস?’




‘খেলে খাব!’ বলে সুহান আরো নিচে রিনিতার ভোদার পাপরিতে তার ঠোট স্পর্শ করে। রিনিতা সব ভুলে গিয়ে আবার চিৎকার করে উঠল। এবার আরো জোরে। সুহান রিনিতার আনন্দের শীৎকার শুনতে পেয়ে ইচ্ছে করেই ওর ভোদা থেকে মুখটা তুলে নেয়। রিনিতা ‘উহ’ করে উঠল। ওর স্বর্গসুখের অনুভুতিতে বাধা পড়ায় ও খেপে উঠল। এবার নিজেই সুহানের মাথা ওর ভোদার উপর টেনে ধরতে চাইল।




‘উহু! এত সহজে না! একটু আগে তুইই তো আমকে মানা করলি? এখন এত ইচ্ছে কেন রে?’ সুহান ভুরু নাচিয়ে বলে।




রিনিতার অবস্থা তখন খুবই খারাপ। ওর ভোদাতে সুহানের মুখের স্পর্শ ওকে উম্মাদিনীর মত অবস্থা করে দিয়েছে।




‘উউউউহহহ...সুহান...প্লিইইইজ...আবার ওখানে মুখ নে...আআআহহহ...প্লিইইজজ...’ রিনিতা সুহানকে কাতর স্বরে অনুরোধ করে।




রিনিতার এ কাতর সুর আজকের আগে সুহান আর কখনো শোনেনি। তাই সে দারুন মজা পাচ্ছিলো। তাই সে মুখ নামিয়ে আনলো। কিন্ত রিনিতার ভোদাতে মুখ দেয়ার বদলে সে ওর উরুতে ঠোট স্পর্শ করল।




‘আআআহহহ...ওখানে না, পাশেএএএ...’ রিনিতার আবার বলে ঊঠে। কিন্তু সুহান ইচ্ছে করেই রিনিতার ভোদার আশেপাশে উরুতে জিহবা বুলিয়ে ওকে আরো যন্ত্রনা দিতে লাগল। রিনিতা বারবার ওর মাথা ধরে ওর ভোদার কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করতে লাগল। কিন্তু সুহান আরো মনোযোগ দিয়ে ওর ভেতরের উরুতে জিহবা দিয়ে আদর বুলিয়ে দিতে লাগল। এভাবে কিছুক্ষন চলার পর রিনিতা ওর সাথে বলতে গেলে যুদ্ধ শুরু করে দিলো। তাই এবার বাধ্য হয়ে ওর ভোদার কাছে মুখ এনে জিহবা দিয়ে ভগাঙ্কুরটা আলতো স্পর্শ করলো সে। রিনিতা কেঁপে ঊঠল। ওর ভোদা তখন রসে টইটম্বুর। এজন্য যায়গাটা চিকচিক করছিলো। সেটা দেখে সুহান আর লোভ সামলাতে পারলো না। রিনিতার ভোদার চেরার আশেপাশের পাপরিগুলো থেকে জিহবা দিয়ে চেটে চেটে সেই রস খাওয়া শুরু করল সে। কেমন একটা মাতাল করে দেয়া গন্ধ আর নোনতা টক স্বাদ। সুহান তার ঠোট দিয়ে রিনিতার পুরো চেরাটা ঢেকে দিলো তারপর চো চো করে যায়গাটা চুষতে লাগল। রিনিতা কেঁপে কেঁপে উঠতে লাগল। মাঝে মাঝে ঠোট উপরে তুলে রিনিতার ভগাঙ্কুরে জিহবা বুলিয়ে দিচ্ছিলো সুহান।  রিনিতার চিৎকারে তখন পুরো গোলাঘর ফেটে যায় আরকি! একহাত উপরে তুলে রিনিতার দুধের নিচের যায়গাটায় হাতও বুলিয়ে দিচ্ছিলো সুহান। রিনিতার ভোদা থেকে রস নিয়ে উপরে ওর দুধের নিচটায় মাখিয়ে দিলো সুহান। রিনিতা সেখান থেকে আঙ্গুল দিয়ে তুলে ঠোটে দিল। নিজের ভোদার রস খেয়ে রিনিতা আরো পাগল হয়ে উঠলো। সে দুই পা দিয়ে সুহানের মাথা চেপে  ধরলো। গালে রিনিতার মসৃন দুই পায়ের চাপে সুহান আরো উম্মাতাল হয়ে উঠলো। পাশে মুখ ফিরিয়ে রিনিতার উরুতেও একটু চুষে দিল সে। এটাও তার এতো ভালো লাগলো যে সে ভোদা থেকে মুখ নামিয়ে রিনিতার উরুতে জিহবা বুলাতে বুলাতে নিচে নামতে লাগল। রিনিতার মত এত মসৃন আর সুন্দর পা সে আর কোন মেয়ের দেখেনি। আরেক পায়ে হাত বুলিয়ে সে রিনিতার পায়ের পাতায় জিহবা দিয়ে লেহন করতে লাগল। রিনিতা তখন আবারো ওর ভোদায় সুহানের ঠোটের স্পর্শের জন্য ব্যাকুল হয়ে উঠল। সে সুহানকে মিনতি করে বলল, ‘সুহান প্লিইইইজ্জ...আআহহহ...তোর পায়ে পড়ি...আআআউউ...উপরে উঠে আয়...’ সুহান রিনিতার এ অনুরোধে আবার উপরে উঠে এলো। এবার সে ভগাংকুরের যায়গাটা ঠোটের ভিতরে নিয়ে তাতে জিহবা বুলাতে লাগল।  রিনিতা আবার আআআআআআহহহহ...মাআআআগোওওওও বলে চিৎকার করে উঠল। ভগাঙ্কুরে সুহানের এ আদরে একটু পরেই রিনিতার সারাদেহ প্রচন্ড সুখে বাকা হয়ে এল। আর তার চিৎকারে যেন খরের গোলাগুলো কাঁপছিলো। সুহান রিনিতার ভোদা চুষতে চুষতে শুকিয়ে ফেলল, তবুও সে থামালো না। কিন্তু অর্গাজমের পর রিনিতা আবার তার দুস্টুমী মুডে ফিরে এসেছে। সে এবার সুহানকে টেনে তুলল।




‘এই রে...তুইই আমার সব খেয়ে ফেলবি নাকি? এবার আমি তোরটা খাব!’




‘মানে?’ সুহান একটু অবাক হয়।




‘মানে হলো এটা...’ রিনিতা সুহানের অবহেলিত নুনুটা ধরে ফেলল। ‘আমি এখন এই ললিপপটা খাব।’ বলে রিনিতা তার মুখ ওটার কাছে নামিয়ে আনতে যাবে এমন সময় এক ঝটকায় সুহান উঠে দাড়ালো।




‘এহ! এত সহজে?! এটা খেতে হলে ট্যাক্স দিতে হবে!’ বলে সুহান দৌড় দিতে নিলো। কিন্ত রিনিতাও কম যায় না। সে সুহানকে ধরে ঝুলে পড়লো; আর সুহান ওকে নিয়ে ওই অবস্থাতেই দৌড় দিলো, ইচ্ছে ওকে ফেলে দেয়া। কিন্তু রিনিতা ঝুলন্ত অবস্থাতেই ওর নুনুটা ধরে ফেলে এমন চাপ দিলো যে সুহান তাল হারিয়ে দুজনেই আর খড়ের মধ্যে পড়ে গেল। রিনিতা এবার আর এক সেকেন্ডও নস্ট না করে ঝুকে সুহানের নুনুটা মুখের ভিতরে ভরে ফেলল। রিনিতার মুখের গরম স্পর্শ পেয়ে সুহানও আর  বাধা দিতে পারলো না। সে রিনিতার মাথা চেপে ধরল। কিন্তু রিনিতাই বা কি এতো সহজে ওর কাছে ধরা দেয়? সে মুখ থেকে নুনুটা বের করে নিল। এবার সুহানের পালা মিনতি করার; নুনুর আশেপাশে রিনিতার মুখের ভেতরের গরম স্পর্শে সেও পাগল হয়ে গিয়েছিলো। তাই এবার সে রিনিতাকে অনুরোধ করল আবার ওর নুনুটা চুষে দেওয়ার জন্যে।




‘উহু! এমনি এমনি দেব না! তোকে প্রমিজ করতে হবে যে এরপর তুই তোর নুনুটা দিয়ে আমাকে ড্রিল করবি...’




‘মানে...উহহ...?’ সুহান ঠিকমত কথাও বলতে পারছিলো না।




‘ধ্যাত! মানে হলো গিয়ে তুই আমাকে...এম...কি যেন বলে...Fuck করবি...’




‘ঠিক আছে...আআআহহহ...ঠিক আছে...এখন তাড়াতাড়ি...’ সুহান কোনমতে বলে।




সুহানকে কষ্ট দিতেই ইচ্ছে করে খুব ধীরে ধীরে মুখটা নামিয়ে আনলো রিনিতা। সুহানের নুনুর মুন্ডুটায় জিহবা স্পর্শ করল। তারপর আস্তে আস্তে ওর ঠোটটায় যেন লিপস্টিক লাগাচ্ছে এমনভাবে ঠোটে নুনুর মুন্ডুটা ঘষতে লাগল। তারপর ঠোট ফাক করে শুধু মুন্ডুটা মুখের ভিতরে নিয়ে ওর নুনুর ফাকটায় জিহবা বুলিয়ে সুহানকে পাগল করে তুলতে লাগল। তারপর আস্তে আস্তে প্রায় পুরোটা নুনু মুখের ভিতরে ভরে ফেলল। ওর আলজিহবায় নুনুর মুন্ডুটা স্পর্শ করালো। সুহান সুখে চিৎকার দিয়ে উঠল। আবার মুখ থেকে পুরো নুনুটা বের করে এনে একই ভাবে আবার ঢূকানো আর বের করতে লাগল রিনিতা। এবার নুনুটা মুখ থেকে  বের করে নিয়ে মুন্ডুটাতে আরেকবার জিহবা বুলিয়ে নিচে সুহানের অন্ডথলিটার দিকে নজর দিলো রিনিতা। ওটা পুরোটা মুখের ভেতরে ভরে নিয়ে জিহবা দিয়ে নাড়াতে লাগলো ও। সুহান এতে আরো বেশি উত্তেজিত হয়ে গেল। রিনিতা কিছুক্ষন সুহানের পিংপং বল দুটো নিয়ে খেলা করে আবার জিহবা দিয়ে পুরো নুনুটা নিচ থেকে উপর পর্যন্ত চেটে দিয়ে আবার তা মুখে পুরে নিলো। এবার মুখের ভেতরেই ওটার চারপাশে জিহবা বুলাতে বুলাতে খুব মজা করে চুষে খেতে লাগলো ও। সুহান রিনিতার এসব কান্ডে আর বেশিক্ষন মাল চেপে রাখতে পারলো না। রিনিতার মুখের ভেতরেই বিস্ফোরন ঘটিয়ে দিলো। রিনিতার তাকে কোন সমস্যা আছে বলে মনে হলো না। সে আরো মজা করে চুষে সুহানের গরম বীর্য খেতে লাগল। বীর্যের টক নোনতা স্বাদটা ওর দারুন লাগছিলো। সুহানের বীর্য বের হওয়া শেষ হলেও রিনিতার তৃষ্ণা মিটলো না। সে সুহানের নেতিয়ে পড়তে থাকা নুনুটাই চোষা চালিয়ে গেল। ওদিকে এতক্ষন নুনুতে রিনিতার নরম ঠোটটার আদর পেয়ে ওই ঠোটটাকেই আবার সুহানের নিজের ঠোট দিয়ে আদর করতে ইচ্ছে করছিলো। সে রিনিতাকে টেনে উপরে নিয়ে এলো। ওর ভেজা ঠোটের কোনায় তখনো সুহানের বীর্য সামান্য একটু লেগে ছিলো। তা দেখে সুহানের মনে হলো যেন রিনিতার ঠোটটার মত রসালো আর কিছুই হতে পারে না। সে রিনিতাকে আবার চুমু দেয়ার জন্য ওর ঠোটে ঠোট লাগালো। কিন্তু রিনিতা তখন শুধুই চুমু খেয়ে সন্তুষ্ট হবার হয়। সে ঝট করে মাথাটা তুলে নিলো।




‘এই...কি হচ্ছে আবার?’ সে কড়া করে সুহানকে জিজ্ঞাসা করে।




‘কেন চুমু হচ্ছে? মাইরি বলছি রিনি, তোর ঠোটটার মত রসালো ঠোট আমি আর কোন মেয়ের দেখিনি; দে না একটু আমায়?’ সুহান ন্যাকা ন্যাকা ভাব করে বলে।




‘ইহহ!! এসব কথা দিয়ে আমাকে ভুলাতে পারবি ভেবেছিস? তোর ললিপপটা চুষে দিলে আমাকে না কি দেয়ার কথা ছিলো তোর?’




‘আজকে মাফ কর রিনিতা, আর পারবো না, তুই আমার ওটা চুষে ছিবড়ে বানিয়ে দিয়েছিস...’




‘হু, তুই বললেই বুঝি আমি শুনব’  রিনিতা চোখ রাঙ্গায়। ‘তোকে দিয়ে আজ আমি করিয়েই ছাড়বো।’ একথা বলে রিনিতা ক্ষুধার্ত বাঘিনীর মত সুহানের উপর ঝাপিয়ে পড়লো; সুহানের ঠোটে, গালে, কানে যেখানে পারলো এলোপাথারী কামড়ে দিতে লাগলো। বেসামাল অবস্থায় পড়ে সুহান রিনিতাকে ওর উপর থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলো, কিন্ত রিনিতার গায়ে তখন যেন অসুরের  শক্তি এসে ভর করেছে। সে সুহানকে খড়ে ছাওয়া মেঝের উপর চেপে রেখে ওর ঠোটে কামড় দিয়ে দিয়ে চুমু খেতে খেতে হাত দিয়ে ওর বুকে আচড়ে দিতে লাগলো। সুহানের ঠোটের সব রস যেন চুষে নিয়ে ওর বুকে মুখ নামিয়ে আনলো রিনিতা, ওর চেষ্টে হাল্কা হাল্কা কামড় দিয়ে ওর একটা নিপলসে ঠোট বসিয়ে ভ্যাকুয়াম ক্লিনারের মত চুষতে লাগলো। অন্য নিপলসটা আঙ্গুল দিয়ে ঘষতে লাগলো। সুহানের বুকের উপর রিনিতার গরম শ্বাস পড়ছিলো। সুহান রিনিতার এমন আকস্মিক পরিবর্তনে প্রথমে একটু ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও, এবার ওও উপভোগ করা শুরু করল। কোন মেয়ের এরকম রনাঙ্গিনী মূর্তি দেখার সৌভাগ্য আর কোন ছেলের কখনো হয়েছে বলে মনে হলো না ওর। রিনিতা এবার নিচু হয়ে ওর উরুতে মিশন শুরু করলো। একটা উরুতে নখ দিয়ে আচড় কেটে অন্যটায় কামড় দিয়ে, চুমু দিয়ে একাকার করে দিলো। রিনিতার এসব কর্মকান্ডে সুহানের সোনামনি বেশিক্ষন নেতিয়ে পড়ে থাকতে পারলো না; আস্তে আস্তে শক্ত হতে লাগলো, সে সাথে সুহানের যৌনোত্তেজনাও আবার পুর্নোদ্দমে জেগে উঠল। সুহানের শক্ত হতে থাকা নুনুটা একটু আগেই চোষার ফলে রিনিতার লালায় চকচক করছিলো। তা দেখে রিনিতা আবার নুনুটার প্রতি মনোযোগ দিলো। হাত দিয়ে কিছুক্ষন খেচে নিয়ে আবার মুখের ভিতরে ভরে নিলো; জিহবা লাগিয়ে লাগিয়ে চুষতে লাগল। নুনুতে রিনিতার আদর পেয়ে আবার চরম উত্তেজিত হয়ে উঠলো সুহান। রিনিতার নরম নরম দুধগুলো আবার খেতে ইচ্ছে হলো ওর। তাই ওকে টেনে ওর নুনু থেকে উঠিয়ে এনে ওর দুধগুলো হাত দিয়ে কিছুক্ষন চটকালো ও। গরমে ঘেমে রিনিতার দুধগুলো পিছলে হয়ে গিয়েছিলো, তাই ওগুলো টিপতে টিপতেই সুহান একটায় মুখ নামিয়ে আনলো। রিনিতা এবার আর ওকে কোন বাধা দিচ্ছিলো না, সে সুহানের টিপানী দারুন উপভোগ করছিলো। সুহান মুখ নামিয়ে রিনিতার স্তনের শুধু বোটাটি ঠোট দিয়ে চেপে ধরলো। আর অন্য বোটাটি হাতের তালু দিয়ে ম্যাসাজ করে দিতে লাগলো। রিনিতা সুখ পেয়ে আবার ওর শীৎকারে গোলাঘর ফাটাতে লাগলো। সুহান রিনিতাকে উল্টে দিয়ে ওর উপরে উঠে গেলো। ওর নগ্ন পা দিয়ে রিনিতার নগ্ন পা চেপে ধরে ওর দুধ চুষতে লাগল ও। রিনিতা সুহানের পিঠে হাত দিয়ে খামচে ধরে ওকেও আরো জংলী করে তুলল। সুহান এবার বলতে গেলে রিনিতার দুধে কামড়ে দেয়া শুরু করলো; ওর দুধের যায়গায় যায়গায় লাল লাল ছোপ পড়ে গেল। সেই লাল দাগগুলো সুহানের কাছে চরম সেক্সী বলে মনে হলো। সে তাই আরো পাগল হয়ে গিয়ে দুধ চোষা চালু রেখে হাত দিয়ে রিনিতার উরু, পেটে এলোপাথারী হাতাতে লাগল। ওর ছোট ছোট নখ দিয়ে রিনিতার উরুতে আচরে দিলো। এবার রিনিতার ভোদার কাছে আঙ্গুল নিয়ে পাপরিগুলোতে ঘষতে লাগলো। রিনিতার চিৎকারে তখন আকাশ ফাটে। তার সারা দেহ প্রচন্ডভাবে নড়ছিলো। সুহান রিনিতার ভোদায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই রিনিতা সুহানকে সহই যেন লাফিয়ে উঠলো; সুহানের পিঠে ওর দুই হাত দিয়ে এত জোরে আকড়ে ধরলো যে ওর নখ লেগে হাল্কা রক্ত বের হয়ে এল। সেখান থেকে চিনচিনে ব্যাথা সুহানের পিঠে ছড়িয়ে পড়লো; কিন্ত সুহান তাতে আরো উম্মাতাল হয়ে উঠলো। জোরে জোরে রিনিতার ভোদায় আঙ্গুলি করতে লাগল সে। রিনিতাও প্রচন্ড উম্মত্ত হয়ে উঠলো। ওর আর সুহানের আঙ্গুলের মৈথুনে হচ্ছিলো না। সে এবার এক ধাক্কায় সুহানকে সরিয়ে ঊল্টো শুইয়ে দিয়ে ওর উপরে চড়ে বসল। সুহানের নুনুটা তখন খাড়া হয়ে বলতে গেলে লাফাচ্ছিলো। বান্ধবীদের দেয়া জ্ঞানে সমৃদ্ধ রিনিতা আর দেরী না করে ওর ভোদার উপর সুহানের নুনুটা সেট করলো। তারপর জোরে একটা চাপ দিতেই নুনুটা পুরো রিনিতার ভোদার ভিতরে ঢুকে গেলো। রিনিতার ভোদায় জন্মগতভাবেই পর্দা নেই তাই ও কুমারী হলেও কোন অসুবিধা হলো না। সুহান জোরে কেঁপে উঠলো। রিনিতার ভোদার ভেতরটা যেন আগুনের চুল্লির মত উত্তপ্ত হয়ে ছিলো। সুহান বিহবল হয়ে গিয়েছিল অচিন্তনীয় এক সুখে। রিনিতার গোপন গহ্বরের পুরোটাতেই সুহানের নুনুটা যেন মাপমতন বসে গেল। রিনিতা উম্মাদিনীর মত জোরে জোরে সুহানের উপর উঠাবসা শুরু করলো। যখনই সুহানের নুনুটা পুরোপুরি রিনিতার ভোদায় ঢুকে যাচ্ছিলো তখনি সেটার মুন্ডুটা ওর ভোদার শেষপ্রান্তে বাড়ি খাচ্ছিল। রিনিতা উঠাবসা করতে করতে আআআআআআআহহহহহ......উউউউউউহহহহ......আআআআআউউউউউ করে চিৎকার করছিলো। সুহানও তখন স্বর্গে। রিনিতার এই জোরে জোরে উঠাবসায় তার পুরুষত্ব আগুনের মত দাউদাউ করে জ্বলে উঠল। সে রিনিতার মুখটা কাছে টেনে এনে ওকে পাগলের মত চুমু খেতে খেতে তলথাপ দিতে লাগলো। রিনিতা সুহানের সারামুখ চেটে ওর লালা দিয়ে ভরিয়ে দিলো। সুহান রিনিতার পিঠে হাত দিয়ে আলতো করে আচড়ে দিতে লাগলো। রিনিতা তখনো থাপ দিয়েই চলছে। তবে রিনিতাকে উপরে নিয়ে সুহানের পুরুষত্বের মহিমা যেন পুরোপুরি
ফুটে উঠছিলো না। সে এক ঝটকা দিয়ে রিনিতাকে উল্টে ওর নিচে নিয়ে এলো। রিনিতার দুই পা হাত দিয়ে ধরে ফাক করে ওকে থাপাতে লাগলো। সুহানের জোর থাপ খেতে খেতে এবার রিনিতা আরো বেশি মজা পেলো। সুহান রিনিতার পা দুটো শক্ত করে চেপে ধরে রেখেছিলো বলে রিনিতা নড়তেও পারছিলো না। কিন্তু এটাতেই তার অন্যরকম একটা মজা হচ্ছিলো। রিনিতা এবার ওর পা নামিয়ে আনতে চাইলো। সুহান তাই রিনিতার পা ওর কাধের উপর নামিয়ে আনলো। রিনিতা সুহানের কাধে ওর মসৃন পা ঘষতে ঘষতে ঘষতে ওর থাপ খেতে লাগলো। সুহান বিরামহীন ওকে থাপিয়েই যাচ্ছে কিন্ত ওর মাল বের হওয়ার নাম নেই। এভাবে সে যেন তার জমিদার বংশের পৌরুষত্বের প্রমান দিচ্ছিলো। সুহান এবার রিনিতার পা ওর কাধ থেকে নামিয়ে এণে সোজা করলো, তারপর ওর উপরে শুয়ে পড়ে পা দিয়ে সাপের মত রিনিতার দুই পা জড়িয়ে ধরে আবার ওর ভোদায় নুনু ঢুকিয়ে থাপ দিতে লাগলো। রিনিতার সারা দেহ তখন থরথর করে কাঁপছিলো। এভাবে আর কিছুক্ষন থাপ খেয়েই রিনিতা একসময় আকাশ ফাটিয়ে চিৎকার করে উঠলো, ও সুহানকে চেপে ধরে যেন দুমরে মুচরে ফেলার চেষ্টা করতে লাগলো। সুহান টের পাচ্ছিলো ওর নুনুর চারপাশে রিনিতার ভোদার ভিতরে যেন ভয়ংকর এক ভুমিকম্প বয়ে যাচ্ছিলো। এতক্ষন ধরে এভাবে থাপানোর পর রিনিতার ভোদার এ ভুমিকম্পে সুহানের নুনুর বাধ ভেঙ্গে পড়লো। বন্যার পানির মতন ওর নুনু দিয়ে বীর্য বের হয়ে রিনিতার ভোদার ভেতরে একেবারে সুনামী বইয়ে দিতে লাগলো। সুহানের গরম মালের বন্যায় রিনিতা উত্তেজনায় পাগলীর মত সুহানের পিঠে দমাদম কিল মারতে লাগলো। তার পক্ষে এতো সুখে সহ্য করা যেন সম্ভব হচ্ছিলো না। সুহানও ওর সারা দেহ রিনিতার দেহের সাথে চেপে ধরে ঘষছিলো। রিনিতার দুধ আর সুহানের বুক টকটকে লাল হয়ে গেল। এভাবে দুজনেরই সারাদেহে একসাথে চরম পুলকের ঝড় বইয়ে গেল। ঝড়ের বেগ আস্তে আস্তে স্তিমিত হয়ে এল। সুহান রিনিতার উপরেই এলিয়ে পড়তে গিয়ে সামলে নিল। হাতে ভর করে রিনিতার পাশে কোনমতে শুয়ে পড়লো ও। দুজনেই জোরে জোরে হাপাচ্ছে। একটু স্বাভাবিক হয়ে রিনিতা সুহানের দিকে ফিরে ওর মুখটা নিজের দিকে ফেরালো।



‘কিরে জমিদারবাবু, তুই যে এমন ঝড় বইয়ে দিতে পারিস আগে বলিসনি কেন?’




রিনিতার এ সম্বোধনে একটু হতভম্ব হয়ে গেলেও সামলে নিল সুহান। চোখ নাচিয়ে বলল, ‘তুই কি আর সুযোগ দিয়েছিস?’




রিনিতার খুব চিন্তার ভান করে বলল, ‘দেই নি?’




‘উহু!’




‘ঠিক আছে এই নে এখন দিচ্ছি’ বলে মুখটা এগিয়ে নিয়ে সুহানের ঠোটে আলতো করে একটা চুমু খেলো ও।




রিনিতার ঠোটের হাল্কা স্পর্শে সুহানের বুকের ভেতরটা কেমন যেন করে উঠল। ও এবার রিনিতাকে কাছে টেনে গভীর সোহাগের সাথে ওর ঠোটে চুমু খেতে লাগল।




হঠাৎ গোলাঘরের দিকে একজোড়া পায়ের শব্দ এগিয়ে আসতে শুনে দুজনেই সচকিত হয়ে উঠল। একজন আরেকজনের দিকে এক মুহুর্ত তাকিয়ে থেকে দুজনের মুখেই একটা দুস্টু হাসি ফুটে উঠল। এক লাফে উঠে ফুলস্পিডে কাপড় পড়ে হাত ধরাধরি করে দৌড় লাগালো দুজনে। দুস্টুমি করে ফেলেছে, এখন পালাতে হবে না??!!

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*