Sunday, September 29, 2019

জেঠী ও পিসীর সাথে চোদাচুদি

আজকে আমি যে গল্প টা বলবো সেটা হলো আমার আর আমার জেঠি মনীর যৌন মিলনের গল্প। আমর নাম রাজা ।
১২ শ্রেণী পাশ করেছি । Bangla choti আমি বয়স্ক মহিলাদের ভারী শরীর, তাদের ফোলা ফোলা মাই, choda chudir golpo লদলদে পোদ এবং বগলের তলায় কালো বাল, ঠেঙ্গের লুম আদি দেখে গরম হয়ে যাই। বাড়া ফোঁস ফোঁস করতে থাকে। তাদের যোনির বাল ছুয়ে ছুয়ে মাং চাটতে ইচ্ছা হয় । সে যেই হোক না কেন। আমার মা সুমি, প্রতিবেশীর কাকী, বাড়ির কাজের বুয়া সবাইকে দেখে আমি গরম হয়ে যাই । বাড়িতে মোট তিনজন থাকি। আমি, বাবা, মা, কাজের মহিলা সকালে আসে সন্ধায় চলে যায়। আমার বয়স ২৪ বছর, তাই চোদাচুদির ভাবনা সবসময় মাথায় থাকে । যখনই সময় পাই বয়স্ক মহিলাদের নেংটা শরীররের কথা ভেবে ভেবে বাড়া খেচে বীর্যপাত করি।




Bangla choti কখনো কখনো মাগী পারাই ও যাই , ওখানে বীর্য বের হই কিন্তু খুব মজা লাগে না । তাদের শরীরে লোম থাকে না এবং আধ ঘণ্টা ১ ঘন্টাতেই খেলা খতম পইসা হজম ।
এইবার আসি আসল গল্প তে , আমাদের পুরনো বাড়ি আছে গ্রামে । ওইখানে আমার জেঠার বারী ।
জেঠা তাপস (৫০) কর্মক্ষেত্রে বাইরে থাকেন । ঘরে জেঠি তুর্ষা (৪২)আর ওনার এক দূরসম্পর্কের বোন অনু (৩৫-৪০) থাকেন । জেঠার ২ছেলে পড়াশুনা করতে বাইরে থাকে । ঘরে শুধু জেঠি আর ওনার বোন থাকে । জেঠির বোন অনু বিধবা , ওনার স্বামী মারা যায় কার অ্যাকসিডেন্টে । ওনার ফ্যামিলি তে কেও নেই তাই ওনি জেঠির সাথেই থাকেন ।
ঘটনা টা ঘটে যখন আমি আমার জেঠীর বাড়িতে বেড়াতে যাই তখন । আমি বাচে করে গিয়েছিলাম , সারা দিনের জার্নি করাই আমি খুব টায়ার্ড ফিল করেছিলাম । ঘরের সামনে গিয়ে দরজাই নক করলাম । দেখলাম অনু আসছে দর্জা খুলতে , কি দারুন চেহারা । এর আগে আমি কখনোই অনু কে দিখিনি শুধু শুনেছি জেঠির সাথে ওনার এক বোন ও থাকে । অনু কে দেখে আমার জিভ এ জল আর বারা শক্ত হয়ে গেছিলো । তখনি অনুর পিছন থেকে জেঠির গলা , কি রে বাবু (আমি) আয় ভিতরে আয় । জেঠি তখন শুধু নাইটি পরে আছিল , কি বর বর মাই জেঠির ৩৮ছাইজের হবে । দেখেই আমার মন সন্তুষ্ট । জেঠি বলল তুই তো ভুলেই গেলি আমাকে কত দিন পরে দেখেছি তোকে , তুই তো ভালই বর হয়ে গেলি রে একেবারে জুয়ান ছেলে । যা কাপড় খুলে ফ্রেশ হয়ে নে । তার পরে বাথরুম এ গিয়ে হস্তমৈথুনে করে বারা ঠান্ডা করলাম । ওহ কি আরাম লাগছিল । বাথরুম থেকে আসার পর অনু আমাকে ডাকতে এলো ‘ বাবু পাকঘরে এস ‘ বলেই কোমরটা দুলিয়ে দুলিয়ে চলে গেল ।Bangla choti অনুর পাছা টা খুবি মনমোহক বিশাল আকৃতির , যে কোনো পুরুষে দেখলে বারা লাফাবে । আমি পাক ঘরে গেলাম , দেখি জেঠী বসে রয়েছে আর অনু খাবার টেবিলে খাৱা দিচ্ছে । আমি খেতে বসলাম , জেঠি মা-বাবার খবর জিগ্গেস করলো । আমিও জেঠা-জেঠী,দাদা দের খবর নিলাম । জেঠী বলতে লাগলো ‘ আমার খবর কি বলব এইতো একা-একা থাকতে হয় , তুর জেঠু বছর পরে আসে ১৫/২০দিনের জন্য । ছেলে ২জন ও কখনো ছুটী পেলে আসে ।

Bangla choti মা ছেলের চোদাচুদি
Bangla choti আমার সাথে অনু থাকায় রক্ষ্যা , তানাহলে কবে একা ঘরে পরে মরে থাকি কে জানে । আমি বললাম এইসব কি বলছ তুমি কেন মরার কথা বলছো । আমি এসেছি ত তুমি চিন্তা করো না । জেঠি বলতে লাগলো তুই তো আসছিস বটেই কিন্ত ক দিন আর থাকবি । আমি বললাম থাকবো অনেক দিন থাকব , তুমি না বলা পর্যন্ত যাব না ঠিক আছে ।
New banglachoti golpo অনু আর জেঠি হাসতে লাগল , সঙ্গে আমিও হাসলাম । খেইয়ে তার পর টিভি রুমে গিয়ে টিভি দেখা শুরু করলাম । অনুকে আমি পিসি বলেই ডাকলাম , টিভি দেখে দেখে অনুর সাথে গল্প করতে থাকলাম । আমাকে জিজ্ঞেস করলো কি কাজ করি না করি এইসব । ভালই কথা বাত্রা হলো । তার পর বিকাল বেলা জেঠি বলল বাবু বিকেল হয়ছে , যাও বাজার থেকে ঘুরে এসো । রাত্রের জন্য মাংস নিয়ে এসো । আমি ঠিক আছে বলে রেডী হয়ে নিলাম । তার রুম থেকে বেরিয়ে জেঠিকে জিজ্ঞেস করলাম অন্য কিছু লাগবে নাকি , জেঠি বলল না । আমি বাজারে গিয়ে মাংস , জেঠির জন্য শারী, অনু পিসীর জন্য শারী নিয়ে আসলাম , জেঠি আর অনু পিসি ২ জনেই খুব খুশি হলেন । তার পর জেঠি পাক ঘরে গিয়ে মাংস রান্নার যোগাড় করতে লাগলেন । আমিও পাক ঘরে গিয়ে বসলাম । আমার মহিলাদের সাথে কথা বলতে খুব ভালো লাগে , কথা বলার ফাঁকে মাজে-মাজে মহিলাদের শরীর টাও দেখার সুযোগ হয় । কথা বলতে বলতে ডিনার রেডী হতে গেল , আমরা ৩জনেই খেয়ে নিলাম । তার পর জেঠি আর পিসি আমাকে কোন রুমে থাকতে দেবে তাই নিয়ে কথা বলছিল । পিসি বলল আমার পাশের রুমটা তেই ঘুমাতে পারে । রাতবিরাতে কোনো অসুবিধা হলে ডেকে নিবে আমাকে । জেঠি বলল ঠিক আছে তবে । রাত্রে আমার ঘুম আসছিলো না , শুধু অনু পিসি আর জেঠির সাথে কেমন করে হাথ করা যাই তাই ভাবছিলাম । তার পরে অনু পিসির পাছার চিন্তা করে করে হস্তমইথুন করে মাল আউট করে দিলাম । সকালে ঘুম থেকে উঠে বাথরুমে গেলাম ব্রাশ করলাম মুখ ধুয়ে ফ্রেশ হলাম । বাইরে এসে বসলাম তার জেঠি চা নিয়ে আসলো চা খেলাম । জেঠি জিজ্ঞেস করলো বাবু ঘোমতে কিছু অসুবিধা হয় নাই ত বললাম না না কেন অসুবিধা হবে । তার পর দেখি অনু পিসি স্নান করে বাথরুম থেকে বেরিয়ে ছে । ইশ কি লাগছিল একেবারে কামদেবির মত । আমার বারা শক্ত হয়ে গেল । ভিজা চুল , কাপড় গুলিও অল্প ভিজা ভিজা টাইপ , কোমর দুলাতে দুলাতে গিয়ে স্নান করা কাপড় শুকাতে নিয়ে গেলো । আমার অবস্থা খারাপ , স্নান করবো বলে বাথরুমে গেলাম গিয়ে বাথরুমের দরজা বন্ধ করে নেংটো হোয়ে হাতের কাম শুরু করলাম । অনু পিসির পাছা এবং মাই গুলোর কথা ভেবে ভেবে মাল আউট করে শান্ত হলাম। বিকেল বেলা জেঠি বলল ঘুরতে যাবে আমাকে নিয়ে । আমি রেডী হয়ে বেরোলাম , অনু পিসি আর জেঠি কুর্তা-লেগইন্স পরে বের হলো । ২জন কেই খুব সেক্সী লাগছিল । কোমরের সাইড দিয়ে এবং পিছন দিয়ে প্যান্টির এবং ব্রার পরেছে বুঝা যাচ্ছিলো । বুঝতে পারলাম ওরা অখনো প্যান্টি পরে । ঘুরতে গেলাম পার্কে ওখানে ছেলে মেয়েরা গাছের তলায় বসে বসে প্রেম করছে । আমরাও গিয়ে এক জাইগাই বসলাম , খুব সুন্দর লাগছিল মৃদু হাওয়া আর খুবি রোমান্টিক প্লেস । জেঠি বলল বাবু তোর গার্ল ফ্রেন্ড আছে ? আমি একটু লজ্জা পেলাম , অনু পিসি বলল লজ্জা পাচ্ছো বুঝি । এতে লজ্জার কি আছে ছেলে মানুষ যখন গার্ল ফ্রেন্ড থাকা স্বাভাবিক । আমি বললাম আমার কোনো গার্ল ফ্রেন্ড নেই । ওরা ২জনেই অবাক হলো কিম্বা বিশ্বাস করলো না আমার কথা টা হইতো । তার পর বিভিন্ন গল্প করলাম আমরা খুব মজা হলো । বসে থাকতে থাকতে জেঠি বলল অনু চলো ঘরে যাই । হঠাৎ করে জেঠি এমন ভাবে কেন বলল ? জানার জন্য জিজ্ঞেস করলাম বললো শরীর ত নাকি খারাপ লাগছে । কি হয়েছে জিজ্ঞেস করলাম বললো ঘরে গেলেই ঠিক হয়ে যাবে । ঘরে গেলাম জেঠি তার বেডরুম এ চলে গেলো আর তারা তারি করে বেডরুম থেকে একটা প্লাস্টিকের প্যাকেট নিয়ে বাথরুমে গেলো । তখন বুঝতে পারলাম কি হোয়েছে , জেঠির হাথে ওই প্যাকেট টা মহিলা দের মাসিক হলে লাগাই প্যান্টির ভিতরে । আমি চুপ করে আমার বেডরুমে গিয়ে কাপর চেঞ্জ করলাম আর ভাবলাম এখন অনু আর জেঠিকে কেমন করে চোদা যাই । তখনি মাথাই একটা বুদ্ধি এলো , আগে অনু পিসি কে হাথ করি তার পর ওকে দিয়েই জেঠি কেও চোদব । কিন্ত অনু পিসিকে কি ভাবে পটানো যায় । আমি অনু পিসির ঘরে নক না করেই ঢোকে পারলাম , ঢোকে দেখি অনু পিসি পেটিকোট আর ব্রা পরে নাইটি টা হাতে নিচ্ছে পরবে বলে । ইসস আমাকে দেখে চমকে উঠলো এবং নাইটি টা দিয়ে গা ঢাকা দিল । কিন্ত আমি তো আগেই দেখে নিয়েছি যা দেখার । বললাম পিসি আমাকে একটু চা করে দেও প্লীজ খিদে পাচ্ছে । পিসি বলল বাইরে গিয়ে বসো আমি আসছি । আমি বাইরে চলে গেলাম । পিসি আসলো কিন্ত অখন অল্প অন্য রকম লাগছে পিসিকে , যেমন কিছু লাজ লাজ করছে । আমি বুঝতে পেরে বললাম পিসি তুমার ঘরে নক না করে ঢোকে গেছি কিছু মনে করো না । পিসি বলল ঠিক আছে । তার পর জেঠি এসে বললেন কি কথা হচ্ছে পিসি বলল ‘ না কিছু না ত বাবু চা খাবে বলছিল ‘ জেঠি বলল ও তাই , ঠিক আছে আমার জন্যও চা করো আমিও খাবো । আমি রিলেক্স ফিল করলাম যাই হোক কিছু ঝামেলা হই নি বেচে গেলাম । তার পর রাতে খেতে ডাকলেন পাক ঘরে খেতে গেলাম । তখনি পিসি বলল বাবু একটা কথা বলব খারাপ পাবে কি ? আমি ভাবলাম কি বলতে চাইছে , জেঠি ও সামনে আছে । বললাম না খারাপ পাবো না বলো । বলল আমার শরীর টা খুব ব্যাথা করছে কিছু মনে না করলে রাত্রে শুয়ার আগে একটু মালিশ করে দেবে ? আমি তখন খুব খুশি হলাম , বললাম কেন দেব না পিসি । তুমি বেথায় কষ্ট পাবে আমি চেয়ে থাকবো । দেখি পিসি মুচকি করে হাসলো । আমি ভাবলাম আজকেই কিছু ঘটাতে হবে , আজকেই সুযোগ । আজকেই আমার পিসিকে চোদা সপ্ন পূরণ হবে । ঠিক আছে বলে তারা তারি করে খেয়ে নিলাম । তার পর আমার বেডরুম এ গিয়ে অপেক্ষা করতে লাগলাম কখন ডাকবে । পিসি আমার পাশের রোমেই ঘোমাই । তখনি পিসি ডাকলেন বাবু কি করছো , আমি বললাম কিছু না , আসবো নাকি ? পিসি বললাম হে আশো । গেলাম পিসির বেডরুমে । গিয়ে দেখি পিসি বিছানাই বসে আছে । তার পর পিসি কে বললাম পিসি বিছানাই সুতে । কথা মতেই কাজ । তার পর পিসি আমাকে মালিশ করার জন্য এনে রাখা তেলের বোতল টা দেখিয়ে বলল , ওই যে ওখানে তেল আছে ওটা দিয়েই মালিশ করে দাও । তখন পিসি ওনার নাইটি ত হাঁটু অব্দি উঠিয়ে শুয়ে থাকলো । বাঃ কি অপূর্ব দৃশ্য , পিসির সারা ঠেঙে লোম । আমার আবার মহিলা দের লোম,বাল,চুল এইগুলো খুব প্রিয় । তার পর হাথে তেল নিয়ে মালিশ করা শুরু করলাম ।

বাংলা চটি  সুন্দরী তমাকে চুদে ও মেয়েদের চুদলাম Bangla Ma O maye ke chodar golpo
Bangla choti জেঠী এবং পিসীর সাথে করা সঙ্গমের গল্প Hot Golpo
পিসিকে মালিশ করতে করতে জিজ্ঞেস করলাম কেমন লাগছে পিসি ? পিসি বলল খুব আরাম লাগছে , তুমি ভালই মালিশ করা শিখেছ । মালিশ করতে থাকলাম তার পর পিসি কে জিজ্ঞাস করলাম পিসি উড়াতেও মালিশ করবো নাকি ? পিসি একটু চুপ করে রইলো , আবার জিজ্ঞেস করলাম পিসি শুধু পায়ে মালিশ করবো না কি ? তখন পিসি বলল ‘ কি বলবো তুমাকে মালিশ ত ভালই লাগছে কিন্ত ….. ‘ আমি বললাম কিন্ত কি ? বলল না মানে তুমাকে দিয়ে উড়াত মালিশ করতে লজ্জা করছে । আমি বললাম কিসের লজ্জা রুমে ত শুধু তুমি আর আমি আছি । কি করতে লাগল বলো ।
তার পর পিসি বলল ঠিক আছে তবে করো , তখন আমার হার্ট বিট বেড়ে গেছিলো কারণ আমার পরিকল্পনাই আমি এগিয়ে যাচ্ছিলাম । তার পর পিসির নাইটি টা কোমর পর্যন্ত তোলে দিলাম , বাঃ দেখে খুবই ভালো লাগছিল , কত লোম পিসির উরুতে । তার পর উরুতে তেল মালিশ করতে লাগলাম । উরুতে মালশি করতে করতে আমার হাত এক দুই বার পিসির পাছায় চলে যাচ্ছিল । এখন ভাবলাম পিসির নাইটি কি ভাবে খুলাম যায় । তার পর পিসি কে বললাম পিসি তুমার পিঠ টাও ত মালিশ করতে লাগছিল না হলে ত ভালো করে আমরা পাবে না । এই শুনে পিসি বলল কি করে মালিশ করবে পিঠে । আমি বললাম নাইটি টা খুলে দাও । পিসি অল্প সময় অপেক্ষা করে তার বিছানাই উঠে বসলো আর নাইটি টা খুলে দিল । এখন পিসি শুধু পেটিকোট আর ব্রা পরে আছিল , তার পর আবার পিসি কে বললাম পিসি ব্রা টাও খুলে ফেলো তবেই ত ভালো করে মালিশ করা যাবে । পিসি দেরি না করে ব্রা টাও খুলে দিল । কি বর বর মাই , ৩৬ছাইজের হবে । দেখেই মনে হচ্ছিল একটা টিপতে থাকি আর একটা খাই । মন কন্ট্রোল করে আবার মালিশ শুরু করলাম । এইবার পিঠ মালিশ করতে করতে আবার হাত টা পিসির পাছাই ঠেকাতে লাগলাম , তার পর পিসিকে জিজ্ঞেস করলাম , পিসি কোমর টা মালিশ করবো নাকি , তখনি পিসি বলে উঠলো তাহলে তো আমাকে নেংটো হতে হবে , আমি বললাম তুমার পেটিকোট টা না খুলে দিলে মালিশ করায় অসুবিধা হবে যে । তখন পিসি পেটিকোটের রশি টা একটানে খুলে দিল , আমি পেটিকোট টা নিচে নামানোর ব্যার্থ চেষ্টা করলাম । তার পর পিসি কে বললাম পিসি কমাওর টা একটু উচু করে দাও ছায়া টা খুলতে পারছিনা , পিসি কোমর একটু উচু করলো আর আমি ছায়া টা নিচে নামিয়ে দিলাম । ওহ কি বর বর পাছার দাবনা গুলো , এত দিন শুধু কাপড়ের ওপর দিয়েই দেখতে পারছিলাম । আজকেই উন্মুক্ত দেখতে পেলাম পিসির পাছার উন্মুক্ত দাবনা গুলো ভালো করে মন দিয়ে দেখতে লাগলাম এবং চোখ দিয়েই ধর্ষণ করতে লাগলাম । আবার শুরু হলো আমার পাছা মালিশ করা , মন করলাম পিসি খুব আরাম পাচ্ছে বলতে থাকলো মম:উহহ:আহ্:ইস: খুব আরাম হচ্ছে বাবু , খুব সুখ পাচ্ছি আমি , আরো জোড়ে টিপ আমার দাবনা গুলো । আমিও মালিশ করতে করতে একটা আঙ্গুল পিসির পাছার ফুটোয় স্পর্শ করললাম , ওহ বুঝতে পারলাম অনেক জঙ্গল আছে পিসির পাছাই , আবার মালিশ করার তালে তালে আর একটা আঙ্গুল পিসির যোনি স্পর্শ করলাম কিন্ত ভালো করে বুঝতে পারলাম না কারণ ওইখানে অনেক বাল ছিল । দেখি পিসি কিছু বলছেনা , আমি সুযোগ বুঝে পিসির পাছার ফুটো এবং যোনি দ্যারে আঙ্গুল লাগাতে শুরু করলাম । অল্প পরে পিসি বলল বাবু আমার বোক টাও একটু মালিশ করে দাও প্লীজ । আমি খুব আনন্দ পেলাম , এই দিগে আমার ধন পেন্টের ভিতরে লাফাতে লাগলো । তার পর পিসি এইবার উপর দীগে মুখ করে শুলো । এই প্রথম বারের মত আমি কোনো মহিলার নগ্ম শরীর সরা সরি দর্শন পেলাম । শরীরের বর্ণনা ….. দুধের বোঁটা গুলো চকলেট কালারের , খাড়া খাড়া মনে হচ্ছিল ভালো করে টাইপ টাইপ চুষে সব দোধ খেয়ে নেই । পিসির যোনি দেখা যাচ্ছিল না কারণ পিসির যোনি টা যোনি কেশে ঢাকা ছিল । তাও একটু একটু বুঝা যাচ্ছিল যোনির চেরা টা , গোলাপী রঙের চেরা টা । তাও মনেরে বুজ দিয়ে পিসির বোকে হাথ দিলাম , পিসি চোখ বন্ধ করে শুয়ে আছিল । আমি আবার হাতে তেল নিয়ে বুকে মানে পিসির মাই মালীশ করতে লাগলাম , কি নরম পিসির দূদু গুলো আমার হাতের মুঠোই পুরাটা আসছিলো না । মালিশ করতে থাকলাম পিসি এইবার মুখ দিয়ে আরো জোড়ে জোড়ে কেকাতে লাগলো , ওহ ওহ ওহ ওহ আহ আহ আহ আহ । তার পরে আমি আস্তে আস্তে হাত টা পেটে নিয়ে গেলাম , পিসির নাভির গর্ত টা খুব গভীর , পেট টা খুব ভালো করে মালিশ করতে লাগলাম , তার পর ধীরে ধীরে উনার যোনি কেশে গুলো কেও স্পর্শ করতে লাগলাম দেখি কিছু বলছেনা , আমি বুঝে গেলাম পিসি গরম হয়ে আছে অখনী সুযোগ পিসির গুদে হাত দেওয়ার । আস্তে করে পিসি যোনি তে আঙ্গুল দিলাম দেখি ভোদা টা ভিজে গেছে তার পর একটা আঙ্গুল যোনির ভিতরে প্রবেশ করলাম , ওহ কি গরম ভোঁদার ভিতরে আর পিচ্ছিল হোয়ে আছে । দেখি পিসি কিছু বলছেনা তাই আঙ্গুল টা কে আরো ভিতরে নিয়ে গেলাম যোনির অভ্যন্তরে আবার বের করে আবার ঢোকালাম , এই করে শুরু করলাম যোনি মালিশ । দেখতে পেলাম আঙ্গুল বের করলে অঙ্গলের সাথে কিছু বিজল পদার্থও বের হচ্ছে , বুঝতে পারলাম এই হলো পিসির যোনির কামরস । আর ঠোট পারলাম না পিসি কে আস্তে করে বললাম পিসি তোমার পা দুটো ফাঁক করো , তুমার যোনি টা ভালো করে মালিশ করতে হবে পিসি লগে লগে পা দুটো ফাঁক করে দিল । ওহ কি গন্ধ বের হতে লাগলো , সুগন্ধ ভেসে গেলো রুম টা তে । পিসির যোনি টা এইবার ভালো করে দেখতে পেলাম , যোনির ভিতর অংশ টা লাল গোলাপী রঙের ,

বাংলা চটি  Nondeni ke choda নন্দিনীকে ডগি স্টাইলে চুদলাম
Bangla choti golpo hot জেঠী ও পিসীর সাথে চোদাচুদি
যোনির পাখি গুলো চকলেট রঙের আর কালো কালো লম্বা বালের জঙ্গল , যোনির চেরা টাও খুব লম্বা তলপেট থেকে শুরু হয়ে পুটকির ফোটই গিয়ে শেষ হয়েছে । এই বার আর দেরি না করে দুটো হাত দিয়ে যোনির পাপরী দুটো দুই দীগে দিয়ে মাং টা বের করে নিলাম তার পর মুখ নিয়ে গেলাম ওই খানে , নিয়েই র দেরি হলো না চাঁটতে শুরু করলাম পিসির যোনি টা , ওহ কি স্বাদ লাগছিল , পৃথিবি তে এমন স্বাদের জিনিশ আর কিছু হতে পারে না , নোনতা নোনতা আর কি কি স্বাদ বলে বুঝাতে পারবো না । কখনো কোনো মহিলার যোনি যে চেটেছে সেই জানে কি স্বাদ । এই দীগ পিসি দেখি কেমন করছে ,আমি আরো জোড়ে জোড়ে চাটতে থাকলাম জিভ দিয়ে , জিভ দিয়েই ভোদা চোদা শুরু করলাম , আহ্ কি মজা লাগছিল । তার পর পিসি আমার দাড়িয়ে থাকা ধনে হাত দিল পেন্টের ওপর দিয়ে । তার পর পেন্ট টা নিচে নামাতে চেষ্টা করলো আমি বুঝে গেলাম এবং পেন্ট টা খুলে দিলাম আর নেংটো হয়ে গেলাম । পিসি এইবার আমার বারা টা তার হাতে নিয়ে আগু পিছু করতে লাগলো টা পর আমাকে টেনে তার মুখের কাছে নিয়ে গেলো । আমিও খুব গরম হলে আছিলাম তাই মুখে কিছু বলছিলাম না , তার পর পিসি আমার বারা টা মুখে নিয়ে নিল আর চোষতে লাগল । খুব আরাম পেলাম আমি , আর আমিও ওহ আহ্ করতে থাকলাম কিন্ত বেশি সময় বীর্য ধরে রাখতে পারলাম না এবং পিসির মুখে ঝেড়ে দিলাম মাল । এই বার একটু শান্ত হলাম তার পর পিসিকে বললাম ‘ পিসি এত সময় তুমাকে আমি হাত দিয়ে মালিশ করেছি এখন বারা দিয়ে করবো । exluv.net

পিসি বলল করো আমি অনেক দিন পরে এই সুখ পেয়েছি , আজ সারা রাত্রি আমি তুমার বও হয়ে থাকবো । আমি আবার পিসির যোনির কাছে গিয়ে যোনি বাল গুলো কে সরিয়ে যোনি টা চাটতে শুরু করলাম । পিসি আহ্ ওহ করতে থাকলো তার পর বলল বাবু আর পারছিনা এইবার তুমার ডান্ডা দিয়ে আমাকে সুখ দাও , তখন আমি উঠে পিসিকে দাড়াতে বললাম উবো হয়ে । তার পর আমার বারা টা সেট করলাম পিসির যোনি দ্যারে আর আচতে করে একটা ঠাপ দিলাম আমার ৬ইঞ্চি বাড়ার ২ইঞ্চি ঢোকে গেলো , তার পর একটু বের করে আবার ঠাপ দিলাম মোট মুটি ৪/৫ইঞ্চি ঢোকে গেলো , পিসির ভোদা টা কামরসে ভিজা ছিলো তাই বেশি কষ্ট হলো না ঢোকাতে আবার বারা টা একটু বের করে একটা জোড়ে ঠাপ দিলাম আর আমার বারা টা পোরো ঢোকে গেলো যোনির ভিতর । শুরু হলো আমার আর পিসির চোদান লীলা , পিসি ওহ আহ আহ আহ ওহ ওহ আরাম লাগছে জোড়ে জোড়ে কর আহ্ আহ্ ভালো লাগছে এই সব বলতে থাকলো আর আমি ঠাপাতে থাকলাম ডগি স্টাইল এ , তারপর আমরা পজিশন বদলালম , এইবার পিসি কে বিছানাই শুইয়ে দিয়ে পা দুটো ফাঁক করে আবার পিসির ভোদা চোদা শুরু করলাম । এই ভাবে ওই রাতে আমাদের ৫/৬ বার মিলন হলো । সকালে ঘুম থেকে উঠলাম দেখলাম অনেক বেলা হয়ে গেছে । তারা তারি করে বাথরুম গেলাম গিয়ে দেখি জেঠি র কাপড় গুলো বালটিতে রাখা , বাথরুমের দরজা বন্ধ করে দেখতে লাগলাম কি কি কাপড় আছে এই খানে আমার সব থেকে প্রিয় জেঠির প্যান্টি এবং ব্রা । দেখলাম ওই খানেই আছে , হাতে নিলাম ওই গুলো আর সুখতে লাগলাম জেঠীর প্যান্টির নিচের অংশ টা যেইখানে ভোদা টা লেগে থাকে । হাতে নিয়ে বুঝতে পারালম প্যান্টির ওই অংশ টা কেমন শক্ত শক্ত লাগছে , বুঝে গেলাম কেন এমন হয়েছে । জেঠির মূত এবং কামরসে এমনটা হয়েছে । আমার ধনের মাথা আবার শক্ত হতে লাগল , কিন্ত হস্তমৈুন করলাম না । ভাবলাম পিসির ভোদা যখন পেটে গেছি তবে আর হাত কে কেন কষ্ট দেবো । প্যান্টি টা আবার বাল্টিতে রেখে বাথরুম থেকে বেরিয়ে আসলাম । জেঠি ডাকলেন বাবু চা খেয়ে যাও । পাক ঘরে গেলাম পিসি আমাকে দেখে কিছু বলছিল না কিন্ত মুচকি মুচকি হাসছিল । তার পর চা খেতে লাগলাম , এরপর জেঠি বলল বাবু আমি একটু পাশের বাড়ি যাচ্ছি তুই স্নান করে ভাত খেয়ে নিস , আমার আসতে অল্প দেরি হবে । আমি মনে মনে খুব খুশি হলাম , ফাঁকা বাড়িতে পিসি কে আবার লাগাতে পারবো বললাম ঠিক আছে জেঠি যাও । একটু পর জেঠি চলে গেলো । আমি পাক ঘরে গেলাম গিয়ে দেখি পিসি জানি করছে । আমি পিছন দিয়ে পিসি কে পাঞ্জা মেরে ধরলাম পিসি বলল ওখন না বাবু কেও দেখে ফেলবে আর এখন কাজ আছে আমার । আমি পিসির বোকে হাত দিলাম আর এক হাত ভোঁদার ওপর রাখলাম, কাপড়ের উপর দিয়েই টিপতে শুরু করলাম আর বললাম আমি কিছু জানি না আমাকে অক্ষণী দিতে হবে । পিসির ঘাড়ে কিস করতে লাগলাম আর ভোদা টা কাপড়ের ওপর দিয়েই ঘষতে থাকলাম । তার পর পিসিকে বেডরুমে নিয়ে গেলাম আর পিসির সারি-ছায়া কোমর পর্যন্ত তোলে দিলাম আর আমার পেন্ট টা খুলে পিসির গুদে ঢুকিয়ে দিলাম । ওহ খুব ভালো লাগছিলো আহ আহ্ করতে থাকলো পিসি আর আমি ঠাপাতে থাকলাম প্রায় ১৫/২০ মিনিট পর আমরা দুইও জন ক্লান্ত হয়ে গেলাম । তার পর পিসি কে বললাম পিসি জেঠি কে কি ভাবে চোদা চোদা যায় ?

chuda chudi পিসি বলল অক্ষণ ত হবে না কারণ দিদির মাসিক হয়েচে , আমি বললাম তাতে কি হয়েছে । pisi ke choda পিসি বলল না মাসিক হলে মহিলারা চোদাতে চাই না , কারণ মাসিক হলে যোনি দিয়ে খারাপ জিনিশ বের হয় । পুরুষেরা যোনি খেতে পারে না , ঘিন্না করে । আমি বললাম না আমি ঘিন্না করি না , আমি মাসিকের মধ্যেই জেঠি কে চোদব এবং জেঠির ভোদা টাও চাটব । তখন পিসি বলল তোমার জেঠি জানে যে কালকে তুমার আমার মিলন হয়েছে রাত্রে । আমি অবাক হলাম জানে মানে কি করে জানতে পারলো । তখন পিসি বলল তুমার জেঠি আর আমি আমরা খুব ভালো বন্ধু তাই সব কথাই আমরা শেয়ার করি । আজকে সকাল বেলাই তুমার জেঠি কে আমি বলেছি কাল রাত্রে কি হয়েছে আমাদের মধ্যে । তার পর তুমার জেঠি বলল যে তোমার জেঠি ও তুমার সাথে এই সব করতে চায় । কিন্ত বলতে পারে না । আমি পিসির কথা শুনে খুব খুশি হলাম । লগে লগে পিসির ঠুটে একটা লম্বা কিস করলাম । আর বললাম ধন্যবাদ । আর মনে মনে জেঠি কখন আসবে তার অপেক্ষা করতে থাকলাম । আর পিসি কে বললাম জেঠি কে বলতে যে আমি উনার মাসিকের মধ্যেই ওনাকে চোদতে চাই । পিসি বলল ঠিক আছে । তার পর আবার পিসি কে বিছানাই ফেলে চোদে দিলাম । দুপুর বেলা রান্না হলো ভাত খেলাম , তার পর পিসিকে বললাম পিসি আমি ত ডাইরেক্ট জেঠি কে চোদার প্রস্তাব দিতে পারবো না তাই তোমাকেই সেটিং করতে হবে । পিসি বলল ঠিক আছে বাবু , কিন্ত জেঠি কে পেয়ে আমাকে ভুলে যেও না । আমি হাসতে হাসতে বললাম না না তুমাকে কেন ভুলবো , তুমিয়েই ত আমাকে সর্গ দর্শন করালে । তার পর গিয়ে টিভি দেখতে থাকলাম । জেঠি বাড়ি এলো আমি আর জেঠির সামনে যাচ্ছিলাম না , পিসি আর জেঠি কে কথা বলার সুযোগ দিছিলাম ।
সন্ধ্যা হয়ে যাচ্ছিলো , তখন পিসি এলো চা নিয়ে । চা টা টেবিলে রেখে আমাকে বললো তোমার কাম হয়ে গেছে । আজ রাতেই তুমার জেঠির সাথে সঙ্গম করতে পারবে । আমি শুনে খুব খুশি হলাম । রাতে পাক ঘরে গেলাম খেতে তখন নজর করলাম জেঠি লজ্জায় লাল হয়ে যাচ্ছে । খাওয়া শেষ করলাম তখনি জেঠি বলল বাবু কালকে ত অনু কে মালিশ করে দিয়েছিলি আজকে আমাকেও যদি একটু মালিশ করে দিস খুব ভালো হতো । আমি মনে মনে শালী চোদান খাবে টা বলছেনা বলছে মালিশ করতে লাগে । তার পর বললাম ঠিক আছে জেঠি এইটা ত আমার সভাগ্য যে আমি তুমার সেবা করবো , ঠিক আছে তুমি পিসির কাছ থেকে সব জেনে নিও কি করে মালিশ করাতে হয় । আমি খেয়ে পাক ঘর থেকে বেরিয়ে গেলাম আর বাইরে গিয়ে বসলাম আর ভাবতে লাগলাম আমার কি কপাল মানুষে পায় না আর আমি এক সাথে দুটো দুটো পাবো । তার পর একটু একটু শুনতে পেলাম পিসি আর জেঠি কি যেনো বলছে , শুধু শুনতে পেলাম পিসি বলল কিছু চিন্তা করো না আমি আসবো তো । তার পর পিসি আর জেঠি পাক ঘর থেকে বেরিয়ে বেডরুম গেলেন আর একটু পর আমাকেও ডাকলেন । আমি ভিতরে গেলাম গিয়ে আমার মাথা গরম , ওরা দুজনই শুধু ছায়া পরে শুয়ে আছিল । পিসি বলল জেঠি কে মালিশ করে আমাকেও করতে হবে , বলেই হাসতে লাগলো । আমি আর কিছু বললাম না , গিয়ে তেলের শিশি টা নিয়ে হাতে কিছু তেল নিলাম আর জেঠির পা থেকে মালিশ করা শুরু করলাম তার পর জেঠি কে বললাম জেঠি পিসি তুমাকে বলে নাই যে মালিশ করতে হলে কাপড় খুলে নিতে হয় না হলে ভালো করে মালিশ করা যায় না । জেঠি বলল বলেছে তাই তো তোর সামনে শুধু ছায়া পড়ে আছি । আমি বললাম না ছায়া থাকলেও হবে না , এইটাও খুলে দাও । তার পর পিসি এসে জেঠির ছায়ার দরী টা খুলে দিয়ে ছায়া টা নামীয়ে দিল । আমার চৌখ দুটো বর হয়ে গেল , জেঠি তখন শুধু পান্টি পরে আছিল আর প্যানটি টাও ওচোহয়ে আছিল কারণ জেঠীর মাসিক হয়েছিল তাই প্যান্টি র ভিতরে মনে হয় উইসপার লাগিয়েছিল । জেঠির থাই গুলো কি মোটা এবং কালো কালো লোমে ভর্তি ঠেং থেকে শুরু করে প্যান্টি পর্যন্ত তার মানে প্যান্টি দিয়ে ঢাকা থাকা গুলো এখনও দেখতে পাই নাই , কিন্ত আইডিয়া করেছি লোম অনেক । বগলেও লম্বা লম্বা বাল ।

বাংলা চটি  Bondhur ma k pranvore choda Bangla Choti
এইবার শুরু হলো মালিশ করা , এই দিগী পিসি শুয়ে শুয়ে সব দেখছে আর আমাকে ইশারা করছে জেঠির দিগে । আমি জেঠি কে জিজ্ঞেস করলাম জেঠি কেমন লাগছে জেঠি বলল খুব আরাম লাগছে । তার পর জেঠি কে বললাম জেঠি তুমার পাছা তেও একটু তেল মালিশ করে দেব নাকি , জেঠি একটু চুপ করে থাকলো তার পর বলল কি করে তেল লাগাবি প্যান্টির ওপর দিয়ে , আমি সুযোগ পেলাম আর বললাম প্যান্টি ত খুলে দাও , এইখানে ত শুধু আমরা ৩জন রয়েছি । পিসি বলল হে খুলে দেও খুলে দেও , আমি ও সব কিছু খুলে নেংটো হয়েই মালিশ করিয়েছিলাম । তার পর জেঠি উঠে বাথরুম গেলো আর আমি সুযোগ পেইয়ে পিসির মাই টিপতে শুরু করলাম অল্প টিপার পরেই বাথরুম থেকে জেঠি আসার শব্দ পেলাম । ওহ এই প্রথম বারের মত জেঠি কে পুরো নগ্ন অবস্থায় দর্শন করলাম , জেঠির যোনি টা তে অনেক কালো এবং লম্বা বালে ঢাকা , কালো হয়ে আছে জাইগা টা শুধু বালের জঙ্গল । আমার জিভের জল পড়তে লাগলো , কখন জেঠির ভোদা তে জিভ দিয়ে চটবো আর কাম রস খাবো , জেঠি কে বললাম আসো । জেঠি বিছানায় বসলো বসার সোময় জেঠির পা দুটো কিছুটা ফাঁক হয়ে যাওয়াতে আমার নজর গেলো জেঠির ভোঁদার চেরা টায় , একেবারে লাল হয়ে আছে চেরা টা কি লম্বা চেরা টা । জেঠি বলল এখন কি করবি , কেমন করে মালিশ করবি । আমি বললাম জেঠি এইবার তুমাকে আমি আসল সুখ দেবো মালিশের , তুমি তুমার পা দুটো ফাঁক করে রাখো । জেঠি বলল কি করবি তুই পা ফাঁক করে ? আমি কন্ট্রোল হারিয়ে গেছিলাম তখন তাই বললাম তুমি শুধু সুখ নেও কি করো তা করলেই জেনে যাবে । এই বলে জেঠির উরো সন্ধি তে মুখ নিয়ে গেলাম , আহ্ কি গন্ধ এবং কামরসে ভিজে আছে জাইগা টা । প্রথমে একটা কিস করলাম তার পর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভোদার ভিতরে আর ভোঁদার ভিতর টা ঘাটতে থাকলাম । এই দিগ জেঠির মুখ দিয়ে চিৎকার বেরোতে লাগলো ওহ আহ্ ওহ আহ্ ওহ আহ্ মম

Bangla choti golpo hot পাশে আছিল পিসি , পিসি এইসব দেখে গরম হয়ে গেলো আর নেংটো হয়ে গেলো । তার পর আমার কাছে এসে আমার গামছা টা টান দিয়ে খুলে দিল । আমি তখন নীচে কিছু পারছিলাম না , তাই আমার 6ইঞ্চি বারা টা লাফিয়ে উন্মুক্ত হয়ে গেলো এবং পিসির মুখের ভিতর চলে গেলো । পিসি খুব মজা করে আমার বারা চুষছিলো এবং নিজের যোনি টা তে আঙ্গুল ঢোকাচ্ছিল । এই দিগি আমি জেঠির ভোদা থেকে আঙ্গুল সরিয়ে ভোঁদার পাপ্রী গুলো কে আলদা করে ওই খানে মুখ দিয়ে চুষতে শুরু করলাম তার পর জিভ দিয়ে ভোদাটা কে চোদতে থাকলাম । এইবার জেঠিও গরম হয়ে গেলো আর বলল বাবু আমি আর পাচ্ছিনা এইবার ধোঁকা তোর হাথিয়ার টা আমার গর্তে , ঢোকিয়ে শান্ত কর আমার ভোদা টা । আমিও আর দেরি না করে জেঠির ভোঁদার মুখে আমার বাড়াটা সেট করলাম তার পর একটা ঠাপ দিলাম আমার অর্ধেক টা বারা ঢোকে গেলো জেঠির ভোদায় , তার পর একটু বের করে একটা রাম ঠাপ দিলাম আর পুরো বারা টা হারিয়ে গেলো জেঠির বর ভোঁদার ভিতর । এই শুরু হয়ে গেলো আমাদের সঙ্গম করা , জেঠি নিচ থেকে তল ঠাপ দিতে লাগলো আর আমিও তালে তালে ঠাপাতে থাকলাম প্রায় ২০-২৫ মিনিট পর আমি আমার বীর্য আর ধরে রাখতে পারলাম না এবং জেঠির যোনির ভিতর মাল আউট করে দিলাম । তার পর পিসি এসে আমার মুখের সামনে তার ভোদা টা কেলিয়ে ধরলো আর বলল বাবু আমার ভোদা টা খেয়ে ফেলো আমি আর পারছিনা চেটে দেও আমার যোনি টা আমিও আবার চাটতে শুরু করলাম পিসির বালে ভরা ভোদা টা । কাম রসে ভিজে বীজ বীজ করছিল ভোদা টা । তার পর আমার বারা টা আবার দাড়িয়ে গেছিলো , এইবার পিসিকে বিছানাই শুইয়ে ভরে দিলাম আমার যন্ত্র টা ভোঁদার ভিতর । ওই রাতে আমরা ৩জনে কতবার সঙ্গম করছিলাম উল্টো পাল্টা করে তা ভুলে গেছি কিন্ত তার পর থেকে আমি যখনই সময় পেতাম তখনি পিসি না হলে জেঠি কে চুদতাম মন ভরে ।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*