Thursday, August 11, 2011

মিছির আলির ললিপপ

ছার, কেলাসে যাইবেন না? টাইম তো হইয়া গেসে?’
   পিয়নের ডাক শুনে মিছির আলী বাস্তবে ফিরে আসেন। হাতের সাইকোলজি টুডেটা থেকে চোখ তুলে তাকিয়ে দেখলেন এরই মধ্যে ডিপার্টমেন্ট ফাকা হয়ে গিয়েছে। ফ্যামিলি ইনচেষ্ট প্রবনতার মানসিক কারন বিষয়ে একটা আর্টিকেলে ডুবে গিয়ে তিনি সময়ের হিসেবই হারিয়ে ফেলেছিলেন। পাশের পার্টিশনে থেকে শুধু চেয়ারম্যান সাহেবের কম্পিউটার থেকে মৃদু হিন্দি গানের সুর ভেসে আসছে। চেয়ার থেকে উঠতে উঠতে তিনি পিয়নের দিকে তাকালেন।  

   ‘এই তোকে না বলেছি শুদ্ধ করে কথা বলতে?’
   ‘আআআমি কি কই ছার, আপনেও তো…’ পিয়ন আমতা আমতা করে।
   ‘চোপ!’ মিছির আলীর মেজাজটাই খারাপ হয়ে গেল। উনি টেবিল থেকে কয়েকটা লেকচার শিট নিয়ে ডিপার্টমেন্ট থেকে বের হয়ে এলেন। সরু করিডোর দিয়ে হাটতে হাটতে ওনার মন বিরক্তিতে ভরে গেল। কদিন হলো উনি থার্ডক্লাস ইউনিভার্সিটির সাইকোলজি ডিপার্টমেন্টে সরাসরি অ্যাসিন্টেনন্ট প্রফেসর হিসেবে জয়েন করেছেন। এই বিল্ডিং দেখে প্রথমে উনি ভেবেছিলেন এটা বুঝি অফিস। পরে জেনেছেন এটাই মূল ভবন। ক্লাসের কাছাকাছি যেতেই হঠাৎ কোত্থেকে যেন দুটো মেয়ে উদয় হয়ে একেবারে ওনার গায়ে ধাক্কা লাগিয়ে দৌড়ে পালিয়ে গেল। থেমে গিয়ে চরম বিরক্তিতে মিছির আলী পিছনে তাকিয়ে তাদের হাসির আওয়াজ মিলিয়ে যাওয়া পর্যন্ত তাকিয়ে রইলেন। একটা দীর্ঘশ্বাস ফেলে আবার ক্লাসের দিকে রওনা দিলেন তিনি। জয়েন করার দিন থেকেই চলছে এসব। ভার্সিটির সব মেয়েই যেন তার সাথে ধাক্কা লাগাতে উন্মুখ। অথচ মেয়েদের থেকে সবসময় একশ হাত দূরে থাকার চেষ্টা করেন তিনি। ভার্সিটিতে পড়ানোর পাশাপাশি তিনি শখের বশে বিভিন্ন এবনরমাল রহস্যের মীমাংসাও করে থাকেন। তবে মেয়েদের মনের রহস্যটার আজ পর্যন্ত কোন কিনারা করতে পারেননি বলেই চল্লিশোর্ধ মিছির আলী আজও অবিবাহিত। কলেজে পড়ার সময় একবার উনি বন্ধুদের সাথে সোহরাওয়ার্দী উদ্দানে ফুটবল খেলছিলেন। তাদের খেলার স্থান থেকে একটু দুরেই দুই কপোত-কপোতী ভালোবাসায় ব্যুদ হয়ে ঢলাঢলি করছিল। খেলার মাঝে হঠাৎ বল গড়িয়ে তাদের পিছনে একটা ঝোপে চলে গিয়েছিল। অতগ্য মিছির আলীকে যেতে হলো বল আনতে। এই প্রেমিক যুগলকে ডিঙ্গিয়ে বল আনা সম্ভব ছিল না; তাই উনি মেয়েটাকে শুধু বলেছিলেন, ‘আপা ফুটবলটা দেন, খেলবো’ প্রেমের নেশায় মত্ত মেয়েটা এতে কি বুঝেছিল কে জানে। এরপর তার প্রেমিকের রামধোলাইয়ে তিনদিন বিছানা থেকে উঠতে পারেননি মিছির আলী। এই ঘটনার পর থেকে আজও মেয়েদের সামনে সহজভাবে কিছু বলতে পারেন না মিছির আলী। কিন্ত এখানে এসে তার মনে হচ্ছে বাংলাদেশে বুঝি ছেলের আকাল পড়েছে। উনি ক্লাসে ঢুকতেই সব মেয়ের নজর ঘুরে গেল তার দিকে। কয়েকটা মেয়ে একযোগে শিস দিয়ে উঠল। মেয়েরাও যে শিস দেয় এটা মিছির আলী আগে জানতেন না; তাও আবার তার দিকে তাকিয়ে! মেয়েগুলো কি আসলে তার নিয়মিত ব্যায়াম করে এখনো রক্ষা করা সুস্বাস্থ্যের প্রতি আকৃষ্ট না তাকে জ্বালাতনের জন্য এসব করে এটা তিনি এখনো বুঝে উঠতে পারেননি। মিছির আলী মুখ নামিয়ে ক্লাসে ঢুকে লেকচার স্টেজে উঠলেন; ধমক দেবেন কি মেয়েগুলো কোন প্রশ্ন করলেও উনি আমতা আমতা করতে থাকেন। ওরা শিস বাজিয়েই যাচ্ছে। মিসির আলী শিটগুলো বের করে কোন মতে তাদের দিকে তাকাতে শিস একটু কমে এল। ছেলেগুলো সব নিরব হাসিতে ফেটে পড়ছে। একটা গলা খাকারী দিয়ে উনি শুরু করলেন।
   ‘তো…আজকে তোমাদের লেকচারের টপিক হলো……’
   ‘ছেলেদের সেক্সুয়ালিটি!!’ ওনার কথার পিঠেই একটা মেয়ে বলে উঠল।
   মিছির আলী একবার চোখ দিয়ে মেয়েটাকে ভষ্ম করার ব্যর্থ চেষ্টা করে বলে গেলেন, ‘আজ তোমাদের লেকচারের টপিক হলো আনন্যাচারাল বিহেভিয়ারস অফ হিউম্যান মাইন্ড। তো আজ তোমাদের আমি…’
   ‘করবেন স্যার!!?? কি মজা! কাউগার্ল স্টাইলে নিশ্চয়ই?’ আরেকটা মেয়ে বলে উঠতেই সবাই একসাথে হাততালি দিয়ে উঠে।
   অসহ্য মিছির আলী না পারছেন ধমক দিতে না পারছেন ক্লাস থেকে বের হয়ে যেতে। অতগ্য পাত্তা না দিয়ে আবারও শিট টেনে নিয়ে নিজের মত করে পড়া শুরু করলেন।

***

   সারদিন ভার্সিটিতে মেয়েগুলোর জ্বালাতনে অতিষ্ট মিছির আলী অবশেষে বাসায় এসে হাফ ছাড়লেন। ড্রাইভার আজ ছুটিতে বলে আসতে হয়েছে বাসে। তাই মানসিক ও শারীরিক দুই দিক থেকেই ক্লান্ত হয়ে ছিলেন তিনি। শাওয়ার নিয়ে, কাপড়-চোপড় বদলিয়ে ডাইনিংয়ে গিয়ে ওনার এক দূরসম্পর্কের খালার রান্না করে রেখে যাওয়া খাবার খেতে বসলেন। খালা ওনার গ্রামেরই মানুষ, কাছেই একটা ঘিঞ্জি এলাকায় থাকেন। খালা গরীব বলে তাকে মাসে মাসে কিছু টাকা দেন তিনি, আর উনি এসে মিছির আলীর প্রতিদিনকার রান্নাটা করে দিয়ে ঘরদোর গুছিয়ে দিয়ে যান। খেতে খেতে মিছির আলীর মনে আজ এক অন্যরকম ফাকা ফাকা একটা অনুভুতি হচ্ছিল। বারবারই মনে হচ্ছিল এসময় পাশে কেউ একজন থাকলে এই বিরক্তিকর খাওয়ার সময়টিই কতটা উপভোগ্য হয়ে উঠতে পারত। সারাদিন ভার্সিটি ক্যাম্পাসের কোনে কোনে দেখা কপোত-কপোতীদের কথা মনে করে তিনি একটা দীর্ঘশ্বাস ফেললেন। কোনমতে খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে ওনার ছোট স্টাডিটায় গিয়ে এই মাসের সাইকোলজি টুডেটা হাতে নিয়ে আরামকেদারায় দেহ এলিয়ে দিলেন। তার নিসঙ্গ জীবনের একমাত্র আনন্দ এই বই পড়াই। কিন্ত বেশিক্ষন সে আনন্দ তিনি উপভোগ করতে পারলেন না। বেলের শব্দে তাকে আবার বইয়ের জগৎ থেকে ফিরে আসতে হলো। বিরক্ত হয়ে আরাম কেদারা থেকে উঠে দরজার দিকে পা বাড়ালেন উনি। এই সময় আবার কে এলো? দরজা খুলে একজন অপরিচিত লোককে দেখতে পেয়ে একটু অবাক হলেন মিছির আলী।
   ‘স্লামালিকুম, স্যার আমি শফিউল আহমেদ, আপনার এক ছাত্রীর বাবা। আপনার সাথে কিছু কথা ছিল।’ লোকটা বলে উঠল।
   ‘ও আচ্ছা আচ্ছা, ভেতরে আসুন’ বলে মিছির আলী শফিউল সাহেবকে ঘরে ঢুকিয়ে তার ড্রইংরুমে নিয়ে বসালেন।
   ‘তো বলুন, আমি আপনার জন্য কি করতে পারি?’ মিছির আলি সোফায় বসতে বসতে বললেন।
   ‘স্যার, আমি আপনার কাছে এসেছি একটা সমস্যায় পড়ে। আমি আপনার ছাত্রী মৌমিতার বাবা। ক্লাসে হয়ত ওকে দেখে থাকবেন, গোলগাল চেহারা, ফর্সা করে, শান্তশিষ্ট?’
   শফিউল সাহেবের কথা শুনে মিছির আলীর মনে ভার্সিটিতে তার প্রথম ক্লাসের দৃশ্য ভেসে উঠে। তিনি ক্লাসে ঢুকতেই সবগুলো মেয়ে হুল্লোর করে শিস দিয়ে উঠেছিল। লেকচার শুরু করার পর সবাই বলতে গেলে লাফাচ্ছিল। ফার্স্ট ডেস্কে বসা একটি মেয়ে শুধু যেন এই জগতে ছিলনা। তার দিকে ড্যাবড্যাব করে তাকিয়েছিল পুরোটা ক্লাস জুড়ে। মেয়েটার পরীর মত সুন্দর মুখের দিকে কোনমতে একবার তাকিয়েই তার মনে হয়েছিল আগুনের লেলিহান শিখার দিকে তাকিয়েছেন। এরপর থেকে প্রতি ক্লাসেই মেয়েটা তার দিকে এভাবে তাকিয়ে থাকত। তা দেখে তার সহপাঠীরা মিছির আলী ক্লাসে এলেই কি সব গুজুরগুজুর করে হাসাহাসি করত তা অনুমান করা এ বিষয়ে অনভিজ্ঞ মিছির আলীর ধারনার বাইরে। তবে মিছির আলীর ব্যাপারটা ভালোই লাগত। গত কিছুদিন ধরে মেয়েটার অনুপস্থিতিতে একটু অবাক হওয়ার সাথে সাথে তিনি একটু আশাহতও হয়েছিলেন।
   ‘স্যার!’ শফিউল সাহেবের ডাকে মিছির আলী বাস্তবে ফিরে আসেন।
   ‘আ…হ্যা মৌমিতা, হ্যা দেখেছি ওকে। ও তো বোধহয় কদিন ধরে ভার্সিটিতে আসছে না?’
   ‘জ্বি স্যার এজন্যই আপনার কাছে আসা। শুনেছি আপনি নাকি পড়ানোর ফাকে ফাকে বিভিন্ন এবনরমাল মানসিক সমস্যার সমাধানও করে থাকেন?’
   ‘তা একটু আধটু করি বটে, তা সমস্যাটা কি?’
   ‘সমস্যাটা আসলে স্যার আমার মেয়েকে নিয়ে’ শফিউল একটু নড়েচড়ে বসেন। ‘কদিন ধরেই মেয়েটা কিছুই খায় না, ঘুমায় না, সারাক্ষন শুধু ভার্সিটিতে ছুটে যেতে চায়। তবে কিনা…’
   ‘হ্যা হ্যা বলুন’ মিছির আলী শফিউলকে তাগিদ দেন।
   ‘…এম…ওর গায়ে কোন কাপড়ই রাখতে চায় না। তাই ওকে চাদরে জড়িয়ে বেধে রাখতে হচ্ছে। তার উপর কদিন ধরে বাচ্চা মেয়ের মত খালি…এম…ললিপপ খেতে চাচ্ছে। বিরক্ত হয়ে তাও এনে দিয়েছিলাম কিন্ত সাথে সাথে ওটা ছুড়ে ফেলে দিয়ে বলেছে এই পঁচা ললিপপ নাকি খাবে না। তার আবার ললিপপ খাবো বলে চিৎকার করা শুরু করেছে। কি যে করি কিছুই বুঝছি না’
   ‘আচ্ছা ‘ললিপপ খাবো’ এটা বলা ছাড়া কি আর অস্বাভাবিক কিছু করছে?’
   ‘না এছাড়া সম্পুর্ন স্বাভাবিক’
   মিছির আলী শফিউলের কথা শুনে চিন্তায় পড়ে গেলেন। এ আবার কি রহস্য। এতো বড় মেয়ে আবার ললিপপ খেতে চাবে কেন? উনি উঠে দাড়ালেন।
   ‘চলুন তো আপনার মেয়েকে একবার দেখা দরকার’
   ‘চলুন’
   মিছির আলী দ্রুত তার রুমে গিয়ে তৈরী হয়ে শফিউলের সাথে বের হয়ে গেলেন।

***

   ‘এদিক দিয়ে আসুন স্যার। মৌমিতার রুম দোতলায়।’ শফিউল সাহেব মিছির আলীকে ওনাদের বিশাল ডুপ্লেক্সের ভিতরে পথ দেখান। উপরে উঠে লবির কোনার একটা বন্ধ দরজার দিকে মিছির আলীকে নিয়ে এগিয়ে যেতে লাগলেন শফিউল সাহেব। দরজার কাছাকাছি যেতেই হঠাৎ করে দরজাটা খুলে গেল; একটি বেশ সুন্দরী মেয়ে বের হয়ে এল। মিছির আলী অবাক হয়ে দেখলেন মেয়েটির চোখে পানি কিন্ত মুখে হাসি লেগে আছে। বোধহয় হাসতে হাসতে চোখে পানি চলে এসেছিল। সে মিছির আলী ও শফিউল সাহেবকে দেখে হাসি থামিয়ে একটু থমকে দাড়ালো।
   ‘সুমি, ইনিই মিছির আলী স্যার, মৌমি মাকে দেখাতে নিয়ে এলাম’ শফিউল সাহেব মেয়েটির কাছে মিছির আলীর পরিচয় দিলেন। ‘স্যার ও হচ্ছে আমার বড় ছেলের বৌ, সুমি’ উনি মিছির আলীর দিকে ফিরে বললেন।
   মিছির আলীর নাম উচ্চারিত হতেই কি এক অদ্ভুত কারনে সুমির মুখে আবার হাসিটা ফিরে এল। সে মিছির আলীর উদ্দেশ্যে হাল্কা করে মাথাটা একটু ঝুকিয়ে নিয়ে হাসতে হাসতেই চলে গেল। মিছির আলী একটু অবাক হলেও ব্যাপারটা খুব একটা গুরুত্ব দিলেন না। কিন্ত মৌমিতার রুমে ঢুকেই সেখানের দৃশ্য দেখে মিছির আলীর মুখে কথা সরলো না। ঘরের এককোনে একটা বিছানার সাথে কাপড় দিয়ে বেধে রাখা, চাদরে জড়ানো এক ডানাকাটা পরী। মৌমিতা একটু শুকিয়ে গিয়েছে, আর তার মুখও একটু ম্লান, তবুও তার মধ্য থেকে কেমন যেন একটা জৌলুস বেরিয়ে আসছিল। মৌমিতা জানালার দিকে তাকিয়ে ছিল। ওনাদের ঘরে ঢোকার শব্দ হতে সে ফিরে তাকালো। মিছির আলীকে দেখতে পেয়েই তার মুখ যেন এক আগুনে আভায় প্রজ্জ্বলিত হয়ে উঠল।
   ‘ললিপপ!! ইয়াহু!! ললিপপ!!’ ওর মুখ দিয়ে আনন্দের চিৎকার বের হয়ে এল।
   মিছির আলী তো বটেই মৌমিতার বাবাও ভ্যাবাচেকা খেয়ে গিয়েছেন। গতকয়দিনে মৌমিতাকে এরকম অন্য আলোয় জ্বলে উঠতে দেখেননি তিনি। মিছির আলী কি করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না। ওদিকে মৌমিতা চেচিয়েই চলেছে, ‘উমমম…আমার ললিপপ…আব্বু…তুমি এখানে দাঁড়িয়ে কি করছ? চলে যাও, আমি আমার ললিপপ খাবো…উমম…ইশ! আমাকে এতো শক্ত করে বেঁধেছে কে?’ সে তার বাধন নিয়ে টানাটানি করতে লাগল, তার দেহের উপরাংশ থেকে চাদরটা প্রায় সরে গিয়ে বুকের ভাজ হাল্কাভাবে দেখা যাচ্ছিলো।
   মিছির আলী মৌমিতার এ কান্ড দেখে তার দিক থেকে চোখ ফেরাতে পারছিলেন না। মৌমিতার গায়ের কাপড়টি তখন প্রায় সরে যায় আরকি। এ অবস্থা দেখে শফিউল সাহেবের সম্বিত ফিরল, ‘স্যার…আমরা তাহলে…’
   শফিউল সাহেবের গলা শুনে মিছির আলীও মৌমিতার দিক থেকে চোখ সরিয়ে নিলেন, ‘উহ…হ্যা চলুন, বাইরে গিয়ে কথা বলি’
   মিছির আলী আরো একবার ক্ষনিকের জন্য মৌমিতার দিকে তাকিয়ে নিয়ে শফিউল সাহেবের সাথে বাইরে বের হয়ে এলেন। পিছনে মৌমিতা তখনো চিৎকার করছে, ‘উহহহ! আব্বু আমার ললিপপ নিয়ে গেল…উউফফ…’
   রুমের বাইরে এসে শফিউল সাহেব সুমিকে ডাক দিয়ে মৌমিতাকে দেখতে বলে মিছির আলীকে নিয়ে নিচে নেমে এলেন। ড্রইংরুমে মুখোমুখি দুটো সোফায় বসে তিনি মিছির আলীর দিকে তাকালেন।
   ‘তো…কি বুঝলেন, স্যার?’
   ‘হুম…অবস্থা দেখে তো বেশ সিরিয়াস মনে হচ্ছে। এরকম কেস আগে কখনো দেখিনি…হুম…’ মিছির আলী তার নিচের ঠোটে চিমটি কাটতে থাকেন। উনি কোন কিছু নিয়ে খুব বেশি চিন্তিত হলে এই কাজটা করে থাকেন।
   ‘একটু চেষ্টা করে দেখুন, স্যার। ভালো মেয়েটা আমার হঠাৎ করে এ অবস্থা। যা করছে কোন মানসিক হসপিটালে নিয়ে যাব সে অবস্থাও নেই। বুঝতেই পারছেন, ফ্যামিলীর একটা মান…’
   ‘হুম বুঝতে পারছি। উম…আমি এখুনি এ বিষয়ে কিছু বলতে পারছি না। আমার আগে এ ধরনের কিছু কেস স্টাডি একটু দেখে নিতে হবে। আজ তো রাতও হয়ে গেছে। আমি তাহলে কাল জানাই?’ মিছির আলী সোফা থেকে উঠে দাড়ান।
   ‘জ্বি আচ্ছা, আমার গাড়ি আপনাকে দিয়ে আসবে।’ বলে মিছির আলীকে নিয়ে শফিউল সাহেব মূল গেটের দিকে পা বাড়ান।

***

   মৌমিতার এই অদ্ভুত কেসটা নিয়ে ভাবতে গিয়ে সারারাত ঠিকমত ঘুমাতে পারলেন না মিছির আলী। তাকে সবচেয়ে বেশি বিব্রত করছিল তাকে দেখেই মৌমিতার এমন উম্মাদের মত হয়ে উঠার ব্যাপারটা। তার সাথে ললিপপের আবার মিল কোথায়? বাসায় এসে নিজের চেহারা আয়নায় ঘুরিয়ে ফিরিয়ে দেখেও খুজে পাননি। পরদিন ভার্সিটিতে ঢুলুঢুলু চোখে হাজির হলেন উনি। ওনার মাথা ঠিকমত কাজ করছিলনা। ক্লাসে লেকচার দিতে গিয়ে আজ বাংলাদেশ বেতারের খবরের মত গৎবাধা ভাবে লেকচার শিট পড়ে গেলেন তিনি। তার এমন মিইয়ে পড়া ভাব দেখে মেয়েরাও আজ তাকে বেশি ঘাটালো না। কিভাবে যে দুটো লেকচার শেষ করলেন তা মিছির আলী নিজেও বুঝতে পারলেন না। সারাক্ষন ওনার মাথা জুড়ে মৌমিতার চাদরে জড়ানো থাকার সেই দৃশ্যটা ভাসছিল। আর দুটো লেকচার বাকি রেখেই উনি এক লেকচারার ছোকরাকে দ্বায়িত্ব দিয়ে ভার্সিটি থেকে ছুটি নিয়ে বের হয়ে এলেন। মহাখালীর মোড়ে জ্যামে আটকে একথা চিন্তা করতে করতে হঠাৎ উনি বুঝতে পারলেন, মৌমিতার সমস্যা নয়, তার মনে মৌমিতার চেহারাটাই বারবার ভেসে উঠছে। এটা কি কোন অবশেসন? এর ব্যাখ্যা চিন্তা করতে গিয়ে মিছির আলীর মাথায় তার সাইকোলজীর কোন জ্ঞানই যেন এলো না। বাধ্য হয়ে এ চিন্তা বাদ দিলেন তিনি।
   বাসার নিচে পৌছে দেখলেন তার ফ্ল্যটের নিচে নো পারকিং লেখা যায়গায় একটা লাল গাড়ী পার্ক করানো আছে। দেখে তার ভ্রুটা একটু কুচকালো, তবে উনি বেশি পাত্তা দিলেন না। এখানে কে গাড়ি পার্ক করে না করে সেটা দেখা ওনার দ্বায়িত্ব না। গেটের কাছে পৌছে কি মনে করে উনি একটু পিছনে ফিরে তাকাতে লাল গাড়িটার জানালা থেকে তার দিকে তাকিয়ে থাকা একটা মুখ সরে গেল। কেন যেন মিছির আলীর মনে হল আগে কোথাও মুখটা দেখেছেন। ওনাকে এ নিয়ে আর চিন্তার সুযোগ না দিয়েই হঠাৎ করে গাড়ীটা চালু হয়ে গিয়ে ওনার চোখের সামনে দিয়ে চলে গেল। উনি অতগ্য ভিতরে গিয়ে লিফটের দিকে পা বাড়ালেন। লিফট থেকে বেরিয়ে এসে উনি দরজার লকে চাবি বের করে ঘুরালেন, কিন্ত লক খুললেও দরজা খুলল না; ভিতর থেকে ছিটকানী আটকানো। খালা তবে এখনো যায়নি! সাধারনত দুপুরেই উনি চলে যান। এখন বিকেল হতে চলল। মিছির আলী একটু অবাক হয়ে দরজায় নক করলেন। কিছুক্ষন অপেক্ষা করতেই হঠাৎ করে দরজা খুলে গেল। মিছির আলী লাফিয়ে উঠলেন। দরজায় মিছির আলীর খালা নয়, দাঁড়িয়ে আছে মৌমিতা! তার পরনে শুধু পাতলা একটা নাইটি। দেখে ওনার হার্ট এটাকের মত অবস্থা হয়ে গেল। মুখ দিয়ে একটা চিৎকার দিয়েই ফেলেছিলেন, কিন্ত মৌমিতা তার কোন সুযোগ না দিয়ে ওনার শার্ট খামচে ধরে একটানে ভেতরে নিয়ে এসে দরজা বন্ধ করে দিল। মিছির আলীর হাত থেকে ব্যাগটা খসে পড়ল। ওনাকে একটু ধাতস্ব হওয়ার কোন সুযোগ না দিয়েই মৌমিতা তার হাত ধরে হিরহির করে টেনে তার বেডরুমের দিকে নিয়ে যেতে লাগল। তার দেহের যেন আসুরের শক্তি ভর করেছে।
  ‘এই…এই…মেয়ে…তুমি এখানে…’ মিছির আলী মৌমিতার হাত থেকে নিজেকে ছাড়ানোর ব্যার্থ চেষ্টা করে বলতে গেলেন। কিন্ত মৌমিতা কানে কিছুই ঢুকলো না। সে এক ধাক্কায় মিছির আলীকে তার বেডরুমে ঠেলে ঢুকালো। ওনার মাথার কিছুই কাজ করছিলো না। মৌমিতা কিভাবে এখানে এলো, আর কেনই বা, কিচ্ছু না। মৌমিতা এবার মিছির আলীকে ঠেলে তার বাথরুমের দিকে নিয়ে গেল। এবার মিছির আলী তার সর্বশক্তি দিয়ে বাধা দেওয়ার চেষ্টা করতে মৌমিতার মুখে কথা ফুটল, ‘আহ! ললি স্যার, এমন করছেন কেন…ওওওহহহ আসুন। নাহলে কিন্ত মারবো! হি হি!’ বলে দ্বিগুন জোরে টান দিয়ে ওনাকে বাথরুমের দরজা খুলে ঢুকিয়ে দেয় মৌমিতা। মানসিক রোগীদের ভায়োলেন্সের সময় যে আসলেই শক্তি বেড়ে যায় তা আজ হাড়ে হাড়ে টের পাচ্ছেন মিছির আলী। তাই মৌমিতা যখন তার শার্টের বোতাম খুলতে শুরু করল, উনি আর বাধা দিলেন না। না হলে কি করে বসে তার কোন ঠিক আছে? উনি অবাক হয়ে দেখলেন, মৌমিতা বেশ সুন্দর করে তার বোতামগুলো খুলে শার্টটা খুলে ফেলল। মনে হচ্ছে যেন সে সম্পুর্ন স্বাভাবিক। তাই ওনার প্যান্টে হাত দিতেই উনি আপত্তি করে মৌমিতার হাত ধরে ফেললেন। তাইতে মৌমিতা ওনার দিকে এমন হিংস্রভাবে তাকালো যে উনি আবার চুপষে গেলেন। অবশ্য চমকের প্রাথমিক ধাক্কাটা কেটে যাওয়ার পর এরকম সুন্দরী একটা মেয়ের সান্নিধ্যে একা মিসির আলী নিজের মাঝে অসস্তির সাথে সাথে কেমন একটা পুলকও অনুভব করছিলেন, যা উনি জীবনে আর কখনো করেননি। উনি বাধা না দিলে মৌমিতা যেন একেবারে স্বাভাবিক। সে সুন্দর করে মিসির আলীর প্যান্টের বোতাম খুলে একটানে আন্ডারওয়্যারসহ নামিয়ে দিল। মিসির আলীর ভয়ংকর লজ্জা লাগছিল। হোক মানসিক রোগী, তাও তো একটা মেয়ের সামনে জীবনে প্রথম সম্পুর্ন নগ্ন হলেন উনি। মৌমিতার পাতলা নাইটির বড় গলা দিয়ে তার বুকের ভাজ পরিস্কার দেখা যাচ্ছিল, তা দেখে মিছির আলী একটু উত্তেজিতও হয়ে উঠলেন। তার নুনুটা শক্ত যাচ্ছিল। ওনার নুনুটা দেখেই বাথরুমের মেঝেতে ঝুকে থাকা মৌমিতা বাচ্চা মেয়ের মত হাততালি দিয়ে উঠল।
   ‘ইয়াম…কি মজা আমার ললিপপ, ইয়াহু!!’
   মৌমিতার একথা শুনে মিছির আলীর মাথা নস্ট হয়ে যাওয়ার অবস্থা। ললিপপ? আমার পেনিস মৌমিতার ললিপপ? মাই গড! কিন্ত ওনাকে আর কোন চিন্তার সুযোগ না দিয়েই মৌমিতা উঠে দাঁড়িয়ে তার কাপড় গুলো একপাশে ছুড়ে ফেলে শাওয়ারটা ছেড়ে দিয়েছে। মিছির আলী কিছু বুঝার আগেই সে এসে ওনার হাল্কা লোম সর্বস্ব প্রসস্ত বুকে হাত দিল। গিজারের হাল্কা গরম পানির সাথে মৌমিতার নরম হাতের স্পর্শ পেয়ে মিছির আলীর সারাদেহ শিরশির করে উঠল। মৌমিতার নাইটিও ভিজে যাচ্ছে, কিন্ত সেদিকে তার কোন নজর নেই। সে মিছির আলীর সারাদেহে হাত ঘষে যেন ওনাকে গোসল করিয়ে দিচ্ছিল, শুধু তার নিম্নাঙ্গগুলো একটু এড়িয়ে। মিছির আলী এমনিতেই বাইরে থেকে এসেই শাওয়ার নেন, কিন্ত এই মেয়ে তা জানলো কিভাবে। মিছির আলী কিছু বলারও সাহস পাচ্ছিলেন না, পাছে এই মেয়ে আবার ভায়োলেন্ট হয়ে উঠে। আর মৌমিতার হাতে এভাবে গোসল করতে গিয়ে মিছির আলীর অদ্ভুত একটা অনুভুতি হচ্ছিল। অপরিচিত একটা মেয়ে, জীবনে একবার তার সাথে ঠিকমত কথাও হয়নি, অথচ সে কেমন আদরের সাথে ওনার গায়ে হাত বুলিয়ে দিচ্ছিল। মৌমিতা এবার মিছির আলীর ধোনে হাত দিতেই উনি লাফিয়ে উঠলেন, মৌমিতা তার দিকে আরো একবার কড়া করে চাইতেই তিনি আবার নিশ্চল হয়ে গেলেন। ভিজে কাপড় গায়ের সাথে লেপ্টে গিয়ে মৌমিতার দেহের সবগুলো ভাজ তখন পরিস্কার দেখা যাচ্ছিল, সে নিচে কিছুই পড়েনি। মিছির আলীর তখন বেশ উত্তেজনা হচ্ছিল, তার উপর তার ধোনে হাত ঘষে ঘষে মৌমিতা এমনভাবে তা পরিস্কার করছিল যে মিছির আলীর মনে হচ্ছিল এখুনি সেটা দিয়ে কামানের গোলা বেরিয়ে আসবে। ভিজে নাইটির উপর দিয়ে মৌমিতার ফুলোফুলো মাইদুটোর বোটা পর্যন্ত স্পষ্ট দেখা যাচ্ছিল। জীবনে প্রথম সামনাসামনি এভাবে একটা মেয়ের মাই দেখে মিছির আলীর খুব ইচ্ছে হচ্ছিল হাত দিয়ে ধরার। তবুও উনি একটা ‘অসহায়’ মানসিক রোগির উপর অন্যায় সুযোগ নিতে চাইলেন না। মৌমিতা আরকিছুক্ষন তার সারা দেহে ডলাই মালাই করে যেন সন্তুষ্ট হলো। এরকম গোসল মিছির আলী তার বাপের জন্মেও করেননি। উত্তেজনায় তখন ওনার নুনু মনে হচ্ছিল যেন চামড়া ছিড়ে বের হয়ে যাবে। পাশেই হ্যাঙ্গারে টাঙ্গানো একটা টাওয়েল হাতে নিয়ে মৌমিতা তার সারা শরীর মুছে দিতে লাগল। কিন্ত চুপচুপে ভিজা নাইটিটা সহ তার নিজের ভেজা দেহের দিকে তার কোন মন ছিলোনা। মিছির আলীকে মুছে দিয়ে তাকে আবার টেনে বাথরুম থেকে বের করে আনলো মৌমিতা। ঘরের মেঝেতে যে চুপচুপ করে তার শরীর থেকে পানি পড়ছিল সেটা মৌমিতা তো নয়ই, মিছির আলীও দেখেও দেখলেন না। ওনাকে টেনে এনে একধাক্কায় বিছানায় কিনারে বসিয়ে দিয়ে তার সামনে উবু হয়ে বসলো মৌমিতা। মিছির আলীর নুনু তখনো শক্তই রয়েছে। তা দেখে মৌমিতা যেন আবার একটু আগের মত পাগল হয়ে উঠল। ওটা হাত দিয়ে ধরে ধরে দেখতে লাগল সে। মিছির আলী তখন নিজেকে সম্পুর্ন মৌমিতার হাতে ছেড়ে দিয়েছেন। যা করছে করুক, এতে যদি মেয়েট একটু শান্ত থাকে তাই সই। মৌমিতা এবার মিছির আলীকে তার সর্বাঙ্গ কাঁপিয়ে বিস্মিত করে দিয়ে তার নুনুটা মুখের ভিতরে ভরে ফেলল। তারপর একেবারে ললিপপের মতই চুষতে লাগল। মিছির আলী প্রথমে একটু শক খেলেও, নুনুতে মৌমিতার নরম মুখের স্পর্শে সুখে আত্নহারা হয়ে গেলেন। তার এতো ভালো লাগছিল যে বলার মত নয়। তিনি নিচে তাকিয়ে মৌমিতার নুনু চোষা দেখছিলেন, আর মৌমিতাও তার চোখে চোখ রেখে নুনুতে মুখ ওঠানামা করছিল। মিছির আলী অবাক হয়ে দেখলেন, মেয়েটার চোখে কামনা নয়, রয়েছে একটা বাচ্চা মেয়ের কোন কাঙ্খিত কিছু পাওয়ার পরম আনন্দের প্রতিচ্ছবি। কিন্ত এর মাঝেও মৌমিতার চোখে তিনি যেন একটু ভালোবাসার পরশও দেখতে পেলেন? মিছির আলীর নুনু চুষতে হঠাৎ করে যেন ভিজা নাইটিটা মৌমিতার অসহ্য মনে হল। সে এক টানে ওটা খুলে ফেলে আবার মিছির আলীর নুনু চোষায় মন দিল। মৌমিতার হাল্কা ভেজা যৌবনপুষ্ট নগ্ন দেহ দেখে মিছির আলীর মাথা খারাপের অবস্থা। তিনি ছেলেমানুষ নন, তবুও জীবনে প্রথমবারের মত একটা মেয়ের দেহ দেখা, তাও মৌমিতার মত চরম সেক্সী একটি মেয়ে, তাকে আঠারো বছরের যুবকের মতই উত্তেজিত করে তুলেছিল। মৌমিতার ভেজা দেহটা যেন ক্রীমের মত মসৃন। ওর সুডৌল মাইগুলো তার হাটুর সাথে ঘষা খাচ্ছিলো। জীবনে কখনো হস্তমৈথুন না করা মিছির আলী মৌমিতার এ আদর আর বেশিক্ষন সহ্য করতে পারলেন না। ওনার নুনু দিয়ে গলগল করে বীর্য বের হতে লাগল। মৌমিতা মুখে তার গরম বীর্যের স্পর্শ পেয়ে আরো পাগলের মত তার নুনু চুষতে চুশতে সব গিলে নিতে লাগল। তার কাছে এগুলো পৃথিবীর সবচেয়ে মজার খাবার বলে মনে হচ্ছিল। বীর্য বের হওয়া থেমে যেতে মৌমিতা নুনুটাকে চেটে পরিস্কার করে দিল। মিছির আলীর মনের একটা অংশ ভেবে উঠল, আহ! এবার তবে মুক্তি মিলল। কিন্ত অন্য একটা অংশ যেন আরো কিসব করতে চাচ্ছিল। মৌমিতাও যেন সেই অংশেরই পক্ষে। সে উঠে দাঁড়িয়ে ঠোটে লেগে থাকা মিছির আলীর বীর্য জিহবা দিয়ে একবার চেটে নিল। দৃশ্যটা মিছির আলীর কাছে দারুন উত্তেজনাপূর্ন মনে হচ্ছিল, আবার একই সাথে একটা অপরাধবোধও কাজ করছিল। কিন্ত এবারও মিছির আলীকে কিছু বুঝে উঠার আগেই মিছির আলীর উপরে ঝাপিয়ে পড়ল। মিছির আলীকে নিয়ে বিছানায় লম্বা হয়ে পড়ল ও। হাল্কা মৌমিতার ওজনে মিছির আলী খুব একটা ব্যাথা পেলেন না, কিন্ত তার নগ্ন দেহের নরম স্পর্শ ওনাকে পাগল করে তুলল। ওনার মুখের থেকে এক ইঞ্চিও হবে না মৌমিতার মুখের দুরত্ব। উত্তেজনায় মৌমিতার চোখ চকচক করছিল, সে জোরে জোরে শ্বাস ফেলছিল। তার মুখের মিস্টি গন্ধ মিছির আলীর নাকে ঢুকে তার সারা দেহকে কেমন অবশ করে দিচ্ছিলো। উনি কোনমতে বলে উঠলেন, ‘মৌমিতা…উমমম…তোমার…ললিপপ…উউউহহহ…খাওয়া শেষ হয়নি?’
   মৌমিতা মিছির আলীর কানের কাছে মুখ নামিয়ে ফিসফিস করে বলল, ‘হয়েছে তো! কিন্ত লজেন্স খাওয়া হয়নি যে?’
   মৌমিতার সেক্সী কন্ঠ শুনে মিছির আলীর বেসামাল অবস্থা। তার মাঝেও উনি কাঁপা কন্ঠে বললেন, ‘কি…কিন্ত লজেন্স আবার কোনটা?’
   ‘এটা’ বলে মৌমিতা তার মুখ আরো নামিয়ে আনে, মিছির আলী মুখে তার গরম নিশ্বাসের ছোয়া পান। মৌমিতার পাতলা কমলার কোয়ার মত ঠোট মিছির আলীর ঠোট স্পর্শ করতেই উনি কেঁপে উঠলেন। তার সারা দেহ দিয়ে যেন বিদ্যুতের চমক বয়ে গেল। তিনি নিজের অজান্তেই ঠোট ফাক করে দিলেন। মৌমিতার তার নিচের ঠোটে চুষে দিতে লাগল। মৌমিতার ঠোটের মিস্টি গন্ধে মিছির আলীও আর চল্লিশোর্ধ সাইকোলজীর প্রফেসর হয়ে থাকতে পারলেন না। যৌবনে পরিপুষ্ট এক যুবকের মত তিনিও সমান আবেগের সাথে মৌমিতার উপরের ঠোটে চুমু খেতে লাগলেন। মৌমিতা এবার ঠোট  উপরে তুলে মিছির আলীর মুখের ভিতরে জিহবা ঢুকিয়ে দিয়ে ওনারটাও খুজে নিল। ওনার মুখের ভিতরে জিহবার পরশ বুলিয়ে দিয়ে মৌমিতা যেন তার দেহের উষ্ঞতাকে ওনার মুখের ভিতরেও ছড়িয়ে দিচ্ছিল। মিছির আলীর একটা হাত যেন ওনার অজান্তেই মৌমিতার পিঠে ঘোরাফেরা করছিলো। মৌমিতা মিছির আলীর ঠোটে চুমু খেতে খেতে তার কানে ও গলায় হাত বুলিয়ে দিচ্ছিল। মৌমিতার টুকটুকে জিহবা চুষতে চুষতে মিছির আলী ওর মধ্যে নিজেকে হারিয়ে ফেললেন। তার আর কোন কিছুর খেয়াল রইলো না। উনি মৌমিতার নিতম্বে বারবারই হাত নামিয়ে চেপে ধরছিলেন আর মৌমিতাও তাতে আরো উম্মাদের মত হয়ে উঠছিল, কিন্ত এবার মিছির আলী তা নিয়ে চিন্তা করছিলেন না। মৌমিতা এবার ওনার মুখ থেকে থেকে গলায় ঠোট নামিয়ে আনলো। সারা গলায় চুষে চুষে লাল করে ফেলল। গলা থেকে মিছির আলীর কানে গিয়ে ছোট্ট করে কামড় দিয়ে ওনাকে আরো উত্তেজিত করে তুলল ও। মিছির আলী মৌমিতার ঘন চুলে মুখ গুজে তার নিতম্বে হাত দিয়ে চেপে চেপে ধরছিলেন। মৌমিতার বুভুক্ষ মাই আর অবহেলা সহ্য করতে পারছিলো না। সে তাই হাত নিচে নামিয়ে মিছির আলির একটা হাত চেপে ধরে উপরে তার মাইয়ে এনে রাখল। মৌমিতার নরম মাইয়ে হাত পড়তেই মিছির আলী আরো একবার শক খেলেন। ওটায় হাত দিতে তার এতো ভালো লাগছিলো যেন উনি অন্য হাতটাও তুলে এনে মৌমিতার দুটো মাইই টিপতে শুরু করলেন। মৌমিতার মুখ দিয়ে দারুন সব আদুরে শব্দ বের হয়ে আসছিল। সে তখনো মিছির আলীর গলায় ঠোট দিয়ে চুষে যাচ্ছে। মৌমিতা এবার নিজেই মিছির আলীর মাথা ধরে তার মাইয়ে নামিয়ে আনলো। চোখের সামনে মৌমিতার লাল হয়ে থাকা অপরূপ মাইগুলো দেখে সেগুলোকে অমৃতের মত মনে হলো মিছির আলীর। উনি মুখ নামিয়ে একটা মাই চুষে খাওয়া শুরু করলেন। অন্য মাইয়ে তখনো হাতের আক্রমন বজায় রয়েছে। মৌমিতা তার জীবনে প্রথম এরকম সুখ পেয়ে পাগলের মত হয়ে গেলো। তাকে আজ পর্যন্ত কোন ছেলে পটাতে পারেনি, অথচ এই এক মিছির আলীতেই তার কি যেন হয়ে গেল। সে মিছির আলীর মাথা বুকের সাথে আরো জোরে চেপে ধরল। মিছির মৌমিতার মাই চুষতে চুষতে কোন এক চুম্বকের টানে যেন ওনার একটা হাত চলে গেল মৌমিতার উরুর কাছে। ওর স্পর্শকাতর উরুতে হাত দিতেই মৌমিতে একটু কেঁপে উঠল, সে নিজেই মিছির আলীর হাত ধরে তার ভোদার উপরে নিয়ে গেল। মৌমিতার ভোদায় মিছির আলীর হাত পড়তেই নরম যায়গাটার স্পর্শ পেয়ে ওনার এক আশ্চর্য অনুভুতি হলো। সেখানে খোচা খোচা লোমও অনুভব করলেন তিনি। নিজের অজান্তেই যেন হাত দিয়ে যায়গাটা আস্তে আস্তে ঘস্তে লাগলেন তিনি। উপরে মাইয়ে আর নিচে ভোদায় মিছির আলীর আদরে মৌমিতা পাগলের মত হয়ে উঠে জোরে জোরে চিৎকার করতে লাগল। যেন মিছির আলীর সব প্রতিবেশীকে জানিয়ে দেবে আজ ওনার ঘরে কি হচ্ছে। হাত দিয়ে মৌমিতার ভোদাটা ধরে ধরে মিছির আলীর খুব ইচ্ছে হলো ওটা কেমন তা দেখার। উনি মৌমিতার মাই থেকে মুখ তুলে নিচে তাকালেন। মৌমিতার গোলাপি রঙের পাপরি মেলে থাকা ফুলের মত ভোদাটা দেখে ওনার দারুন এক অনুভুতি হলো। কোন চিন্তা ভাবনা না করেই উনি তার মুখ নামিয়ে ওটায় একটা চুমু দিলেন। সাথে সাথে মৌমিতা কেঁপে উঠলো। সে আবার মিছির আলীর মুখ নিচে নামিয়ে আনল।
   ‘ওওওহহহহ……স্যার……আমার ললিপপটা…আহ…সুন্দর না স্যার? আআআআউউ…একটু টেস্ট করে দেখবেন?’ মৌমিতার মুখের এই সেক্সী আহবান শুনে মিছির আলী আর দ্বিধা না করে মুখ নামিয়ে ওর ভোদা চুষতে শুরু করে দিলেন। সেখানটা তখন রসে চুপচুপ করছে। এর স্বাদটাও মিছির আলীর অসাধারন লাগছিল। একটা হাত উনি মৌমিতার মসৃন পেটে বুলিয়ে দিচ্ছিলেন। এভাবে বেশ কিছুক্ষন করার পরই মৌমিতা থরথর করে কেঁপে উঠে অর্গাজম করতে লাগল। নিজের ঠোটে মৌমিতার ভোদার কম্পন বেশ উপভোগ করছিলেন মিছির আলী। মৌমিতার অর্গাজম হয়ে যেতেই মৌমিতা মিছির আলীকে উপরে টেনে নিয়ে আবার ওনার ঠোটে কিস করে নিজের ভোদার রসের স্বাদ নিতে লাগল। তারপর মুখ তুলে মিছির আলীর দিকে চাইলো। ওর চোখে তখন কিসের কামনা সেটা না বুঝার মত ছেলেমানুষ মিছির আলী নন। উনি হাত দিয়ে ওনার শক্ত নুনুটা ধরে মৌমিতার ভোদায় লাগিয়ে সামান্য চাপ দিলেন। কিন্ত সেটা ঢুকতে চাইলো না। এবার একটু জোরে চাপ দিতেই হঠাৎ করে ঢুকে গেল, চিনচিনে ব্যাথায় মৌমিতা কেঁপে উঠল, দাঁত চেপে কিছুক্ষন ব্যাথা সহ্য করলো ও। মিছির আলীও ঐ অবস্থাতেই নুনুটা কিছুক্ষন রেখে দিলেন। মৌমিতা একটু সহজ হয়ে এলেই উনি আস্তে আস্তে উঠানামা করাতে লাগলেন। মৌমিতাও আস্তে আস্তে দারুন মজা পেতে লাগল। তার মুখ দিয়ে সুখের শীৎকার বেরিয়ে আসছিলো। তা শুনে এবার মিছির আলী গতি বাড়িয়ে দিলেন। মৌমিতার মুখ দিয়ে আআআআআআআআহহহহহহ……উউউউউহহহহহহ…… শব্দ বের হয়ে আসতে লাগলো। মৌমিতার মাইয়ের সাথে মিছির আলীর চওড়া বুক বারবার বাড়ি খাচ্ছিলো। মিছির আলী এবার উলটে গিয়ে মৌমিতাকে ওনার উপরে নিয়ে আসলেন। মৌমিতা ঝুকে পড়ে ওনার ঠোটে চুমু খেতে খেতে সামনে পিছনে নিতম্ব দোলা দিয়ে উপর থেকে থাপ দিতে লাগল। মৌমিতার মাইগুলো মিছির আলীর বুকের সাথে ঘষা খেয়ে ওনাকে পাগলের মত করে তুলছিল। উনিও নিচ থেকে তলথাপ দিচ্ছিলেন। মৌমিতার চিৎকারে তখন ঘরের পর্দা কাঁপছে। মিছির আলী আবার মৌমিতাকে উলটে তার নিচে নিয়ে এলেন। এবার আরো জোরে জোড়ে ওকে থাপাতে লাগলেন। মৌমিতার চিৎকারের জোরও সমান তালে বেড়ে গেল। এই অবস্থাতেই মৌমিতার অর্গাজম হয়ে গেল। সে পাগলের মত চিৎকার করে মিছির আলীকে জোরে চেপে ধরল। মৌমিতার অর্গাজম হয়ে যাওয়ার পর মিছির আলী একই তালে থাপানো চালিয়ে গেলেন, মৌমিতাও আরো একটা অর্গাজমের দিকে এগুতে লাগল। এভাবে থাপাতে থাপাতে মিছির আলীর বীর্যপাতের সময় এগিয়ে আসতেই হঠাৎ হুশ ফিরল মিছির আলীর, এভাবে মেয়েটার যোনিতে বীর্য ফেললে তো ও প্রেগনেন্ট হয়ে যাবে! উনি তাড়াহুড়ো করে নুনুটা যোনি থেকে বের করে নিলেন, এতে একটু অসন্তষ্ট হলেও বুদ্ধিমতি মৌমিতা ঠিকই বুঝল ব্যাপার আসলে কি। সে তাই উঠে এসে আবার তার প্রিয় মিছির আলীর ললিপপ চুষা শুরু করল। ও মুখে দেওয়ার সামান্য পরেই সেখানে মিছির আলীর বীর্যের বিস্ফোরন ঘটলো, এবারও মৌমিতা সব চুষে খেয়ে নিল। তারপর মিছির আলীর উপরে লম্বা হয়ে শুয়ে পড়ল। মৌমিতার পিঠে হাত বুলিয়ে তাকে আদর করতে করতে মিছির আলীর মুখে কথা ফুটল, ‘কি করে হলো এটা মৌমি?’
   মিছির আলী ওকে আদর করে মৌমি ডাকায় মৌমিতার মুখে ছোট্ট একটা হাসি ফুটে উঠল।
   ‘যা হওয়ার তাই হয়েছে। জানেন স্যার আপনাকে প্রথম দিন দেখেই আমার কি যেন হয়ে গিয়েছিল…’ মিছির আলী ভ্রু উচু করতেই মৌমিতা জোরে জোরে মাথা নাড়ল। ‘না স্যার অবসেশন না, আমি আপনাকে ভালোবেসে ফেলেছিলাম। কিন্ত সেটা কেমন করে যেন একটু আনিমেল ম্যাগনেটিজমের মত হয়ে গিয়েছিল। সেজন্যই তো এতকিছু করতে হলো। অবশ্য সুমি ভাবী আর আপনার খালার সাহায্য ছাড়া আজ এখানে আসতে পারতাম না। আর পাগলের অভিনয়টাও…’
   ‘মানে! তুমি ইচ্ছে করে পাগলের অভিনয় করেছিলে?’ মিছির আলী অবাক হয়ে জিজ্ঞাসা করেন, বাসার সামনে পার্ক করে রাখা গাড়ীটার তবে এই রহস্য! তার মাঝে আবার আমার খালাও আছেন! 
   ‘জ্বি স্যার, আব্বুকে আপনার কথা আমিই বলছিলাম। জানতাম আমার এরকম কিছু হলে আপনারই আগে খোজ পড়বে। বুদ্ধিটা ভালো না স্যার?’
   মিছির আলী অবাক হয়ে মৌমিতার দুস্টু হাসিভরা মুখের দিকে তাকিয়ে রইলেন।
   ‘তুমি এইসব কিছু শুধু আমার সাথে…’

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*