Monday, August 22, 2011

শিল্পীর আত্বকথা - ৩ থেকে ৯

জাহাদার চলে গেলে আমি আমি একাকী হয়ে গেলাম। েখন কি করব কোথায় যাব কিছুই ভাবতে পারছিনা। একাকী হলে শুধু বাড়ির কথা ,আপন জনের ক্তহা মনে পরে। খাটের এক পাশে আধা শুয়া হয়ে নিজের জীবনের কথা ভাবতে লাগলাম। কোথায় ছিলাম কোথায় এলাম, কি করার কথা ছিল আর এখন কি করছি, আপন জনের চেহারা গুলো নিজের চোখের সামনে থেকে সরাতে পারছিনা। বিশেষ করে আমার ছোট বোনদের কথা। খুবই সুন্দরী সে।
না জানি কারো হাতে তাদের যৌনজীবনের হাতে খড়ি হয়ে যায়নিত! ভাবতেই খারাপ লাগল, আমার মেজো দুলাভাইটা বড্ড বদজাত লোক, সুযোগ পেলে যে কারো দুধের দিকে লক লক করে তাকিয়ে থাকে । আমার দুধগুলোকে ত একবার ঘুমের ঘোরে টিপে দলাই মোচড়াই করে দিয়েছিল। বড় দুলাভাই ও কম যাইনা, তাদের কিদোষ , পুরুষ জাতীটা এরকম, নারী দেখলে যেন তারা হিংস্র হায়েনার মত খুবলে খুবলে খেতে চায়। ধ্যত , এ অশুভ চিন্তা মন থেকে ঝেড়ে ফেলে দিলাম, নিজের ছোট বোনের সম্পর্কে কি অযথা খারাপ কথা ভাবছি। বাড়ী আসার সময় শাড়ী ব্লাউজ সহ নিজের ব্যবহার্য অনেক জিনষের সাথে খাতা কলম আনতে ভুল করেনি, খাতা কলম নিয়ে বাড়িতে চিঠি লিখতে মন চাইল,পরক্ষনে ভাবলাম লিখার পর পাঠাব কিভাবে, ধ্যত সেটা পরে ভাবা যাবে।
বাবা, আমার সালাম নিবেন, মাকে আমার সালাম জানাবেন, আপা দুলা ভাইদের আমার সালাম জানাবেন, ছোট ভাই এবমগ বোনদের আমার দোয়া বল্বেন,আশা করি আপনারা সবাই ভাল আছেন, আমিও আপনাদের দোয়ায় খুবই ভাল, আপনাদের ইঞ্জিনিয়ার জামাতা খুবই ভাল আছে। আমরা নিরাপদে এখানে পৌছেছি, টেলিফোনে হয়ত আপনাদের জামাই সেটা জানিয়েছে, আর না জানালে আমি আপনাদের সেটা জানিয়ে চিন্তা মুক্ত করতে চাই। এখানে আসার পর আপনাদের জন্য মনটা খুব জ্বালা করে আপনাদের খুব দেখতে ইচ্ছে করে, তাই আরজ করছি উত্তর দেয়ার সময় আপনাদের প্রত্যেকের একতা করে ছবি পাঠিয়ে দেবেন, আমার হাতে কোন ছবিনাই তা দিতে পারলাম না, পরে পাঠাব। আমার সাথে যোগাযোগ করার জন্য একটা টেলিফোন নাম্বার দিলাম মাঝে মাঝে টি এন্ড টি থেকে আমাকে একটা কল দিলে আমি এখান থেকে ব্যাক করব। ইতি আপনার স্নেহের শিল্পী।

সংক্ষেপে এটুকু লিখে খাম বন্দি করে প্রাপকের ঠিকানা লিখলাম,কিন্তু আমার ঠিকানা কি লিখব,ভাবলাম তাদের যে কেউ একজন আসলে তাদের কাছে তাদের ঠিকানা জেনে তার মাধ্যমে ডাকে পাঠিয়ে দেব। মনের শংশয় গেলনা তাদের বৈধ স্ত্রীর খোলসে একজন রক্ষিতার দাবী মানবে কিনা।
নিজের বর্তমান অবস্থার কথা মনে করলাম। দুরানের চিপায় কালকের চেয়ে খুব বেশী ভারী ভারী লাগছে। মনে হচ্ছে কি যেন আটকে আছে, বার বার নিজের অজান্তে রানের চিপায় হাত চলে যাচ্ছে , অত্যধিক ব্যবহারে যৌনিটা গতকালের চেয়ে খুব বড় হয়ে ফুলে গেছে। আর সে জন্যি খুব ভারীবোধ লাগছে। বিছানা হতে উঠে আস্তে আস্তে আয়না বিশিষ্ট খাট্টার সামনে গিয়ে দড়ালাম, হাটতে পারছিলাম না, চেগাইয়ে চেগাইয়ে হাটতে হল, খাটের সামনে গিয়ে সেলোয়ার খুলে কামিচটা উপরের দিকে তুলে দেখতে চেষ্টা করলাম,ভাল বুঝলাম না, খাটা চিত হয়ে শুয়ে দুপাকে ফাক করে দেখলাম, ইস সোনাটা ফুলে কত্ত বড়ড় হয়ে গেছে! গতকাল যা চিল তার দ্বিগুন ফুলে গেছে, সোনার কারা দুটি ফুলে অনেকটা দুদিকে সরে গেছে । ভিতরে যেন জরায়ু স্পষ্ট দেখা যাচ্ছে, শৈশবের একটা স্মৃতি মনে পরল, আমার বাড়ির এক ভাই বিয়ের কয়েকদিন পর তার বউকে চেগায়ে হাটতে দেখে জিজ্ঞেস করলাম “ ভাবী আপনি চেগায়ে চাগায়ে হাটছেন কোন অসুবিধা?” ভাবী মিষ্টি একটা দুষ্ট হাসি দিয়ে বলল বিয়ের কয়েক দিন পর তুইও চেগাবী, যদি তোর বর একরাতে তোকে কয়েকবার করে, আমি সেদিন লজ্জায় ভাবীর সামনে থেকে দৌড়ে চলে এসেছিলাম, কিন্তু ভাবীর কথার যৌক্তিকতা খুজে পাইনি, এমনকি বিয়ের পর সে কথার মানে বুঝতে পারিনি, আমার দুই বিয়ে করা বরের আমাকে চেগাতে সক্ষম হয়নি, কিন্তু ভাবীর সেদিনের মর্মার্থ আজ হাড়ে হাড়ে টের পেলাম। দুধ গুলোর দিকে তাকাতে আমার নিজ মনে একটা হাসি এসে গেল, কামিচটা খুলে দেখলাম,আগের চেয়ে আরো অনেক বড় দেখাচ্ছে ,প্রতিদিনই যে ভাবে এ সোনা এবং এ দুধ গুলো ব্যবহার হচ্ছে ফুলতে ফুলতে কোথায়্ গিয়ে দাঁড়াবে কে জান? নারীর বড় দুধ সব পুরুষেই ভালবাসে, এই দুধের কারনে আমি তাদের কাছে আরো বেশী প্রিয় হয়ে উঠতে পারব ভেবে খুব ভাল লাগল।
দুপুরের রান্না বান্না সেরে নিলাম, এখন হাতে অনেক সময়, কি করব বুঝতে পারছিলাম না, একেবেরে একাকী এত বড় ঘরে কার ভাল লাগে? টিভিটা অন করে ভিসিডিটা চালিয়ে দিলাম, কোন সিডি ভাল লাগছেনা, বদলাতে বদলাতে অনেক সিডি বদলালাম, না শেষ পর্যন্ত বন্ধ করে আবার শুয়ে গেলাম। দরজায় একটা খট করে শব্ধ হল, এ সময়ত কেউ আসার কথা না? আবার ভাবলাম তাদের আসতে চাইলে বারন করবে কে? তা ছাড়া তাদের কাছে একটা নারী মওজুদ থাকতে অপেক্ষা করবে কেন? কান পেতে শুনলাম আর কোন শব্ধ পাই কিনা ? না এটা আমার কল্পনা মাত্র। তবুও দরজাটা খুলে বাইরে এলাম, কাউকে দেখতে নাপেয়ে ধীর পায়ে দু একটি পা সামনে গিয়ে সীড়ীর নিকট গিয়ে দাড়ালাম, উপরে উঠব কিনা সাত পাচ ভেবে উঠেই গেলাম।ছাদে গিয়ে আমি অবাক হয়ে গেলাম পুরো ছাঁদ ফুলের টপে ভরা, প্রতিটি টপে একটা করে গাছ আছে, কিন্তু সব গাছগুলো আধা মরা হয়ে আছে, বহুদিন কেউ এতে জল দেইনি। অথচ কত লম্বা একটা পাইপ জল দেয়ার জন্য ছাদের এক কোনে দল করে পরে আছো বাথ রুমের টেপ হতে আমি গাছ গুলোকে জল দেয়া যায় ইচ্ছে করলে, কিন্তু পাইপ লাগানো বড়ই কঠিন হবে আমার পক্ষে তাই সেদিকে এগোলাম না। ছদে উঠে এ কদিনের বন্ধিনি জীবনটাকে অনেকটা মুক্ত পাখীর মত মনে হচ্ছে, ছাঁদ হতে বিশাল পৃথিবীতে পা রাখার কোন শক্তি নাই। রাতে চাদ দেখা যায় কিনা কে জানে রাতে একবার এসে ছাদে ঘুরা যাবে সেই ভাল, অবশেষে আমার চোট্ট খাচায় আমি ফিরে এলাম।
দুপুর গড়িয়ে গেল, আমি খাওয়া দাওয়া এবং কয়েকটা ফল খেয়ে দিবানিদ্রায় আচ্ছন্ন হয়ে গেলাম।
সাড়ে চারটায় আমার ঘুম ভেংগে গেল, আজ আমাকে ভোগ করার জন্য যে আসবে হয়ত সে ঠান্ডা প্রকৃতির মানুষ হবে, যৌন স্পৃহা হয়ত তার কম,জাবেরী এবং জাহাদার হতে খুব শীতল হবে, কেননা তারা খুব তাড়াতাড়ী আমাকে পাওয়ার জন্য ব্যস্ত হয়ে গিয়েছিল, আমি এত লম্বা সময় এ দুদিনে পাইনি।বিকেলের স্নিগ্ধ রোদে ছদে গিয়ে হাটার বাসনায় আমার খুব পছন্দের একটা শাড়ী নামালাম, শাড়ীটা অবশ্যই আমার বেঈমান অর্থলোভী স্বামীর দেয়া, ড্রেসিং টেবিলের সামনে যতটুকূ সুন্দর করে পরা যায় পরে নিলাম। ধীর পায়ে দরজায় এসে কিছুক্ষন দাঁড়িয়ে ভাবলাম , কারো পদধনি আসছেনাত, কেউ এসে গেলে আমার ছাদে যাওয়ার বাসনাইটা মাটি হয়ে যাবে। না কাউকে দেখতে পেলাম না। দ্রত পায়ে ঠক ঠক করে ছাদে উঠে গেলাম, প্রিয় শাড়ীতে নবব্বধুর সাজে আমার মনে আজ দারুন লাগছে, আমি যেন আজ সত্যি কারো ভালবাসার একান্ত চাওয়া, সাত ভায়ের রক্ষিতা নই,দুদিকে দুহাত প্রসারিত করে ঘুরতে লাগলাম, ঘুরার এক সময় হঠাত আমার চোখ পরল, কে যেন আমার ছবি তুলছে,বুঝতে বাকি রইলনা আমার স্ত স্বামীদের একজন। আমি ততক্ষনাত দৌড়ে আমার কামরায় চলে এলাম, মনে মনে ভয় করতে লাগলাম ছাদে উঠার কারনে আমার জন্য কোন শাস্তি নির্ধারিত হয়ে যায়নিত।লোকটি আসার আগেই আমি দরজা বন্ধ করে আমার কামরায় বসে আর বার দরজার দিকে তাকাতে থাকলাম। বাইরে জানালায় তাকিয়ে দেখলাম প্রায় সন্ধ্যা হয়ে এল কিন্ত লোকটি এলনা। আমি বারবার দরজার সামনে গিয়ে দাঁড়ায় আবার ফিরে আসি।
দরজায় একটা শব্ধ হল, আমি ধীরে ধীরে গিয়ে দরজা টা খুলে কাউকে দেখতে না পেয়ে ভয় পেলাম, বৃহত আকারের বাগানের ঠিক মাঝখানে নির্জন বাড়ীতে ভুত পেত্নী ধরনের কিছুনাত! দরজা বন্ধ করে আবার ফিরে এলাম। এবার পর পর কয়েকটা শব্ধ হল, আমি দরজার কাছে এসে বললাম কোন হায়? বলল, ম্যায় জাদ্দা হু, বুঝলাম তাদের ভাইদের মধ্যে একজন যার নাম জাদ্দা। আমি দরজাটা খুলে দিলাম। সে ভিতরে ঢুকে আমার দেহের দিকে আপাদমস্তক দেখতে দেখতে বলল, ওয়াও দিব্য হায় বিল্কুল দিব্য হায়,বহুত খুব চুরত হায়। তার হাতে একটা ক্যামেরা দেখে আমি নিশ্চিত হলাম যে ছবি তোলার লোকটিই জাদ্দা। আমায় ছাদে দেখার ব্যাপারে সে কিছুই বলল না,ধীরে ধীরে হেটে সে যে কামরায় সাধারনত যৌনকরম হয়ে থাকে সে কামরায় চলে গেল। তার হাটার সময় দেখলাম তার দুরানের সংযোগস্থলে হাফ পেন্টের নিচে এখনি ফুলে আছে, যেটা কিছুক্ষনের মধ্যে আমার সোনার উপর ব্যবহার শুরু করবে আর সোনাটা আরো বেশী ফুলে উঠবে। আগামী চার বছর পর্যন্ত যে মাসিক না হলে আমার ঐ অংগের কোন বিশ্রাম হবে না সে ব্যাপারে নিশ্চিত, কারন আমি একজন আর তারা সাত জন, প্রত্যকে সাতদিন পর আমার কাছে আসবে, তখন তারা থাকবে নব বিবাহিতের মত যৌন উত্তেজিত।
আমি জাদ্দার পিছনে পিছনে গেলাম , কেন যেন ভয়ে কুকড়ে যাচ্ছিল আমার দেহ মন। যৌন মিলনের ভয় নয়, তাদের কারো অনুনতি ছাড়া ছাদে উঠার ভয় আমার এখনো কাটেনি,বাধ্য স্ত্রীর মত তার পাশে বসে তার দুহাত কে ধরে আমার বুকে নিলাম, একেবারে আমার দু দুধের মাঝখানে হাত গুলোকে রেখে আমার হাতে চেপে রাখলাম। জাদ্দা একবার আমার চোখের দিকে আরেবার আমার বুকের দিকে তাকাতে থাখল। আমি একবার আড় চোখে তার ঢিলা হাফ পেন্টের দিকে লক্ষ্য করলাম মনে হল জীবন্ত এক অজগর সাফের বাচ্চা ফুসে উঠেছে আর লাফালফি করছে। এক হাত আমার বুকে তার হাতকে ধরে রেখে অন্য হাতে তার বাড়া ছুইলাম, আধাউত্তেজিত অবস্থায় কত বড়! আগেই বলেছি এদের সবার বাড়া বড়, এটা বংশগত এবং কালো লোকদের বৈশিষ্ট। আমার হাতের স্পর্শে সেটা আরো দ্বিগুন ফুসে উঠল,ঢিলা পাতলা পেন্টটা সামিয়ানা আকার ধারন করল,জাদ্দা আমার বুক হতে হাত সরিয়ে নিল, বাম হাতে আমার পিঠে হাত দিয়ে ব্লাউজের খোলা অংশে আদর করতে করতে আমাকে তার দিকে আরেকটু টেনে নিল, অন্য হাতে আমার একটা স্তনে আস্তে আস্তে চিপ্তে লাগল। জাদ্দা কিছুক্ষন পর উঠে দাঁড়িয়ে তার পেন্ট খূলে আবার বশে পরল, পেন্ট খুলার সাথে সাথে বাড়াটা উপর নিচ কর কয়েকটা লাফ দিল, বাড়াটার লাফানী দেখে মনে হল সে যেন কিছু খুজছে। জাদ্দা বসে আমাকে টেনে আমার মুখটাকে তার বাড়ার সাথে লাগাল, বুঝলাম চোষতে হবে, আমার শরীর তখনো শাড়ী কাপড় সব পরা আছে, আমি সব খুলে আগের মত তার পাশে বসে ডান হাতে তার কোমর জড়ায়ে ধরে বাম হাতে তার বাড়াকে মুঠো করে ধরে বাড়ার মুন্ডিটাকে চোষতে শুরু করলাম। চোষার তালে তালে জাদ্দা তার বাম হাতে আমার পিঠের উপর দিয়ে এনে বাম দুধ এবং এবং অন্য হাতে ডান দুধ খুব মোলায়েম ভাবে আদর করতে করতে মলতে লাগল, জাদ্দার বাম হাত শুধু আমার দুধ নয় আমার সারা পিঠে ঘুরতে লাগল, পিঠের উপর ঘুরে ঘুরে এক সময় তার হাত চলে গেল পাছায় তারপর সোনায়, আমি জাদ্দার বাড়া চোষছি আর সে আমার সোনায় আংগুল চালাচ্ছে,বাড়া চোষনের তীব্রতায় জাদ্দা এক প্রকার শব্ধ করতে করতে পিঠকে সোজা করে সোফার সাথে লাগিয়ে আরো জোরে আমার সোনায় আংগুল চালাতে শুরু করে দিল। এক সময় জাদ্দার আর সহ্য হলনা, আমাকে তুলে খাটে নিয়ে গেল, চিত করে শুয়ায়ে আমার সোনায় মুখ লাগিয়ে চোষা শুরু করল,সোনাটা এমনিতেই নরম হয়ে আছে তার উপর জাদ্দার আংগুল-ঠাপ আর চোষানিতে আরো নরম এবং ফ্রি হয়ে গেছে, জাদ্দার জিবের ডগা ঢুকাতে আমি আহ করে একটা শব্ধ করে দুরানে তার মাথাকে চিপে ধরলাম, উত্তেজনায় শরীরটা টান হয়ে গেছে, জাদ্দা অবশেষে চোষা বন্ধ করে উঠে বসল, আমি সব কিছু দেখার জন্য আয়নাতে চোখ রাখলাম, নিজের এই জীবন্ত ব্লু ফিল্ম দেখতে আমার খুব ভাল লাগে। মনে চোদনের চেয়ে আরো বেশী আনন্দ পায়। এক ইঞ্চি ফাক হয়ে থাক সোনার ছেরায় বাড়া ফিট করে না ঢুকিয়ে জাদ্দা আমার বুকে ঝোকে পরল, আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেক্টাকে টিপতে লাগল, ঠিক এমনি অবস্থায় হঠাত করে এক ধাক্কায় ফচাত করে পুরো বাড়া আমার সোনায় ঢুকিয়ে দিল, গত দুদিনের পর পর আট নয়বার যৌন সংগমে সোনাটা একদম ফ্রী হয়ে আছে তবুও অকষ্মাত ধাক্কায় আমি মাগো করে উঠলাম। জাদ্দার বৃহত বাড়াটা আমার সোনার খাজে একেবারে ফিট হয়ে গেল। আমি দুহাতে তার পিঠ জড়িয়ে ধরে দু পায়ে তার কোমর আকড়িয়ে রাখলাম,জাদ্দার দুধ চোষার ফাকে আমি আয়নাতে চোখ রেখে দেখলাম তার বাড়া সব টুকু আমার সোনার ভিতর গেথে গেছে, চুল পরিমান ও বাইরে নেই, মনে হচ্ছে বড় ধরনের একটা পেরেক দিয়ে আমাকে তার কোমরের সাথে আটকে রেখে স্বাধীন ভাবে আমার দুধগুলো চোষে চোষে খেয়ে ফেলছে। ঠাপানোর কোন লক্ষন দেখলাম না। সে কিছুক্ষন আমার মাংশল গাল চোষছে, কিছুক্ষন দুধ। আমি অতি উত্তেজনায় তার মাথাকে দুধের এমন ভাবে চাপতে লাগলাম যে আমার চাপে আমারই দুধ গুলো থেথলে যেতে লাগল,উত্তেজনায় সোনার ভিতর এত বেশী সুড়সুড় করছিল যে মন চাইছে পায়ের চাপে তার কোমর টাই সোনায় ঢুকিয়ে দিই। সত্যি সত্যি আমি তার কোমরকে দুপায়ে চাপ দিয়ে আমার পাছাটাকে উপরের দিকে ঠেলা দিলাম। জাদ্দা আমার ইংগিত বুঝল, সে এবার টেনে বারাটা বের করে আমার সোনার ছেরা বরাবর তার মুন্ডিটা ধরে রেখে দুহাতে আমার দুধ গুলোকে মুঠো করে ধরে আবার একটা ঠেলা দিল, ফচাত করে আবার বাড়াটা আবার আমায় আবার গেথে নিল, আমি পরম সুখে আহ আহ করে দুপাকে দুদিকে ফাক করে তাকে আরো সুবিধ করে দিলাম। জাদ্দা এবার উপুর্যপরি ঠাপানো শুরু করল ,সুখের আবেশে আমার দুচোখ বন্ধ হয়ে আসলেও বন্ধ করলাম না, সোনার ভিতর বাড়া আসা যাওয়ার সে দৃশ্য দেখার লোভ সামলাতে পারলাম না, আয়নার দিকে তাকিয়ে থাকলাম,যখন পুরো বাড়া বের করে নেয়
সোনার মুখ সংকোচিত হয়ে গেলেও অনেকটা ফাক হয়ে হা করে থাকে যেন সে বাড়াটা গিলে খাবে, আবার জাদ্দা যখন একটা চাপ দিয়ে তার বাড়াটা ঢুকিয়ে দেয় মনে হয় আমার সোনা বাড়াকে গিলে খেয়ে ফেলেছে কি অপরুপ দৃশ্য। কিন্তু আমি বেশীক্ষন এ দৃশ্য দেখতে পারলাম না, জাদ্দার কয়েক ঠাপ পর আমার দেহ বৈদ্যুতিক সক লাগার মত অসার হয়ে এল, যন্ত্রের স্পর্শের মত দুচোখ বন্ধ হয়ে গেল, হাজার চেষ্টা করেও খোলা রাখতে পারলাম না, কি অদ্ভুত এই শিহরন, কি আনন্দ এই যৌনতায়, নারীর সারা দেহে পুরুষের এই আনন্দময় অত্যাচার কত যে আরামদাওয়ক নারী না হলে কিছুতেই বুঝানো সম্ভব নয়। আমার মেরু দন্ড যেন বাকা হয়ে এল, জাদ্দা কে শক্ত করে জড়িয়ে ধরলাম,নিশ্চাস দ্রুত এবং গরম হয়ে গেল,দুধ গুলোও যেন টানটান শক্ত হয়ে সুচাল আকার ধারন করল, মুখে এক প্রকার গোংগানীতে বেহুশের মত হয়ে গেলাম, জাদ্দার ঠাপ অনবরত চলছে, নিজেকে ধরে রাখতে পারলাম না সোনার দুই কারা জাদ্দার বাড়া কে চিপে চিপে ধরতে লাগল,অসম্ভব ক্টা ঝকুনী দিয়ে আমার দেহের ভিতর থেকে নারীরস সোনার মুখ দিয়ে বের হয়ে গেল। বড় একটা নিশ্বাস ফ্লে আমার চোখ খুলে গেল, জাদ্দার ঠাপ তখনো চলছে, অসংখ্যবার ঠাপানোর পরে জাদ্দা চিতকার দিয়ে উঠল সাথে সাথে বাড়াটা আমার সোনার ভিত্রর কেপে উঠল আয়নায় দেখলাম জাদ্দার পোদের ফুটো একবার খুলছে আবার সংকোচন হচ্ছে, আর বাড়াটা সোনার ভিতর কেপে কেপে বমি করছে। প্রায় এক মিনিট পর্যন্ত মাল ছেড়ে জাদ্দা আরো কিছুক্ষন আমার বুকে উপর শুয়ে থেক উঠে বসল, আমরা বাথ রুম সেরে যার যার কাপড় পরে পাশাপাশি সুয়ে থাকলাম।
কিছুক্ষন নিরব থেকে আমিই কথা বললাম, মায় হামারা দেশ মে এক লেটার ভিজানা চাহাতা কেইসে ভিজুংগা, জাদ্দা বলল, কুই মুশকিল নেহি হাম ভিজা দুংগা, কিয়া লেখা লেটার মে? বললাম কুচ নেহি, জাদ্দা মশকরা করে বলল, আগর কুচ নেহি লেখা তো ভিজানা জরুরী নেহি, আম হা হা হা করে হেসে উঠলাম, সত্যি জাদ্দার মশকারি খুব সুন্দর হয়েছে আমি হাসতে হাসতে বসে পরলাম, জাদ্দা আমাকে জড়িয়ে ধরে তার খোলা বুকের সাথে লাগিয়ে নিল,আমার দুধগুলো তার বুকের সাথে লেপ্টে গেল, বুকের চাপে দুধের কিছু অংশ কামিচের বাইরে এসে গেল, জাদা আমাকে এক হাতে বুকের সাথে চেপে রেখে অন্য হাতে আমার গালে আদর করতে করতে জিজ্ঞেস করল ঘর কি লিয়ে দিল আনসান করতা হায়, বললাম হায়, জাদ্দা বলল, ঘর মে কোন কোন হায়, কেতনে ভায় আওর ভোন হায় তোমারি? বললাম হামারে পাচ ভোন আওর এক ভাই হায়,দু ভোন কি সাদি হুয়া, মায় আওর দুভোন কি সাদি নাহুয়া, ভাই সব কি ছোট হায়। জাদ্দা আশ্চর্য হ্যে বলল, তায়াজ্জব কি বাত পাচ বোন হায়! সব কো লে আনা ইহাঁ মে। আমি তার কথা শুনে চমকে উঠলাম, মনে খুব খারাপ লাগল। কিন্তু রাগ দেখাত পারবনা, হেসে হেসে বললাম ইস মে ওহো কবিহি নেহি আয়েগা, হারগেজ নেহি আয়েগা। কেউঁ ণে আয়েগা, হাম লোগকো তেরে পছন্দ নেহি, আগর তেরে পছন্দ হায় তু তোমারে সমজানে সে জরুর আয়েগা, জরুর বি আয়েগা, হাজার বার আয়েগা। আমি তার কথার কোন বিরুপ প্রত্যত্তুর করলাম না, কারন তারা যে কেউ বিগড়ে গেলে আমার বিপদ। শুধু জাদ্দার বুকে মাথা রেখে বললাম আগর তোম মুঝে মাওকা দু লে আয়েগা।
জাদ্দার বুকে আমার মাথা ও বুক লেগে আছে ঠিকই কিন্তু বুকের ভিতর মন্টা চলে গেছে সুদুর বাংলাদেশে।দরিদ্র বাবা মার ঘরে সুন্দরী হয়ে জম্মেছি আমরা সব বোন কিন্তু দারিদ্রের কারনে কাউকে তারা ভাল ভাবে বিয়ে দিতে পারেন নি, একজন টেক্সি চালক ,আরেকজন মদ ব্যবসায়ী আর আমাকেত অনিশ্চিত জীবনের মহাসাগরে নিক্ষেপ করেছে, এই সাগর পার হয়ে জীবন নিয়ে ফিরে যেতে পারব কিনা জানিনা। আর আমার সাথে সাথে আমার বোনদের প্রতি ও তাদের কুবাসনা জেগেছে। জাদ্দা আমার কল্পনা ভেঙ্গে দিল, বলল কুচ চোছনা হায়? বললাম নেহি।
জাদ্দা আমাকে জড়িয় ধরে তার বুকে রেখে আমাকে নিচে ফেলে সে আমার বুকের উপর উঠে গেল,আমার দান দুধ তার বুকের নিচে চাপা আর বাম দুধকে চিপে ধরে দু ঠোঠ কে কয়েকবার চোষে নিয়ে মুখ তুলে বলল, হামারা সম্ভোগ কা ইয়ে ক্যামরা সে ভিডিও কিয়ে দেখেগা তো? জাদ্দার কথা শুনে আমার মাথায় বাজ পরল,আমার যৌন সংগমের ভিডিও! দুঃখ লাগলে ও কিছু করার নাই, এরা কত কিছু করবে ঠিক নাই, বললাম দেখুংগা, জাদ্দা আমার হাত ধরে টেনে পাশের রুমে নিল, আলমিরা খুলে লেপ্টপ বের করে ষ্টার্ট দিল, ভিডিও ক্যামেরার মেমোরি খুলে তাতে সংযোগ দিয়ে চালিয়ে দিল, আমাদের ব্লু ফিল্ম শুরু হল।
বাস্তবের চেয়ে ভিডিও তে আমাকে আরো বেশি সুন্দরী এবং সেক্সি লাগছিল, নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না, একি আমি? না অন্য কোন মেয়ে। একবারে শুরু হতে সব কিছু নিখুত ভাবে রেকর্ড হয়ে গেছে, দেখতে দেখতে জাদ্দা উত্তেজিত হয়ে পরেছে আমি নিজের সোনায় বিশাল বাড়ার ঠাপ দেখে উত্তেজিত হয়ে পরেছি। জাদ্দা তার বাড়া বের করে আমার মুখের সামনে ধরল, আমি মুঠোভরে মুন্ডিটা মুখে নিয়ে চোষতে শুরু করলাম। আবার আমাদের যৌন লীলা আরেক দফা সমাপ্ত হল, এমনভাবে রাতের গভীরে, সকাল হওয়ার আগে, আবার জাদ্দা সকাল নয়টায় বিদায় নেয়ার আগে, পাচ পাচ বার আমাকে জাদ্দা পরম তৃপ্তিত্র ভোগ করল, বিদায়ের আগে জাদ্দা ঠিকানা লিখিত আমার চিঠিটা পকেট পুরে নিল,পাচটা রিয়াল আমার হাতে দিতে ভুলল না।
৪র্থ অংশ
জাদ্দাকে অনেক ঠান্ডা প্রকৃতির মানুষ ভেবেছিলাম, কিন্তু আমার কল্পনাকে অতিক্রম করে জাদ্দা যা করেছে, পুরো ধারনাটাই মিথ্যা প্রতিপন্ন হয়েছে। জাদ্দা চলে যাওয়ার পর ও আমার দেহের রন্ধ্রে রন্ধ্রে যেন এখনো জাদ্দার উপস্থিতি টের পাচ্ছি। কি অসম্ভব যৌনশক্তি তার!প্রান চঞ্চল মিষ্টভাষী ও মিষ্টি হাসি মাখা চেহারাটা যেন এখনো আমার চোখের পাতায় লেগে আছে। গায়ের রং কুচকুচে কালো হলে ও জাদ্দার একটা মায়াবী চেহারা আছে। তারা কেউ না থাকলে দুনিয়ার সব কল্পনা মনের মাঝে আকুবাকু করে, যে কল্পনাটা মনে বেশি স্থান দখল করে সেটা নিয়ে ভাবতে থাকি। আজ কেন জানি মন্টা উদাস লাগছে, মনে হচ্ছে বহু কিছু পাওয়া ছিল, কিন্তু সব হারিয়ে ফেলেছি। জীবনে বহুগামী নারী হব ভুল করেও কল্পনা করিনি, চেয়েছিলাম আমি এককভাবে কোন পুরুষ্কে ভালবাসব মন উজাড় করে, আর সেও আমাকে তার সব উজাড় করে ভালবাসবে। কালো হউক আর ধলো হউক একক ভাবে জাদ্দার মত একজন সুপুরুষ যদি পেতাম, জিবনে আর কোন চাওয়া থাকতনা। চাওয়াটা পাওয়া হলনা , আর না চাওয়াটা বিনা কসরতে পেয়ে গেলাম। কোথথেকে এক হায়েনা এসে মা বাবার বুক থেকে বাচ্ছা হরিণ শাবক কে ছোঁ মেরে নিয়ে এসে নিজের উচ্ছিষ্ট টুকু সিংহ দলের মাঝখানে ছেড়ে দিয়ে পালিয়ে গেল, তারা এখন আমায় ছিড়ে ছিড়ে খাচ্ছে। যে কোন মানুষ কোন কাজে অভ্যস্ত হয়ে গেলে সেটা আর কোন সময় ত্যাগ করতে পারেনা, ধুম পায়ী ক্যান্সারের ভয় জেনেও ধুম পান ত্যাগ করতে পারেনা। এ তিন চার দিনে আমি যে ভাবে বিকৃত যৌন অভ্যস্ত হয়ে পরেছি সেটা আর কখনো ত্যাগ করতে পারি কিনা জানিনা। একজন পুরুষের স্বামীত্ব নিয়ে যদি দিনে দশবারও যদি যৌনতা করতাম তাহলে বিকৃত যৌন স্পৃহার অভ্যাস কখনো গড়ে উঠতনা। আমি নিশ্চিত এদের কেউ আমাকে একক ভাবে গ্রহন করবে না, আমি যতই সুন্দরী হই না কেন, বিশ্ব সুন্দরীকে হার মানালেও না, কারন এটাও তাদের বিকৃত যৌনতা ,সবাই ব্যাবহার করে আবার সেটাকে একজনে কি ভাবে গ্রহন করবে। আমিত এখন সরকারী খাস জমির মত সবার সমান অধিকারে ব্যাবহার্য মাল হয়ে গেছি। মানুষ কখনো শান্ত শীতল ব্রেনে সিরিয়ালী একজন মেয়ে কে সবাই স্ত্রী হিসেবে মেনে নিয়ে ভোগ করা সহ্য করবেনা, সেখানে মারামারি কাড়াকাড়ি অবশ্যই হবে, আর তা যদি না হয় তাহলে তারা মানুষ নয়, গাধা। আমার এখনো মনে পরে একটা ইসলামী বইয়ে পরেছি অন্যান্য হালাল পশুদের মত হালাল হওয়ার সমস্ত বৈশিষ্ট গাধার আছে, কিন্তু ইসলামী মাযহাবের সব ঈমাম গাধার মাংশ খাওয়া হারাম ঘোষনা করেছেন। কারন শুধু একটি, গাধারা কোন গাধীকে সংগম করার সময় হাজার গাধা একত্র হলেও কেউ কাউকে ডিষ্ট্রাব করেনা। একটা শেষ করলে সোজা বের হয়ে অন্যটা জায়গা করে দেয়। গাধার মাংশ খেলে মুসলিমের মাঝে এ স্বভাব দানা বেধে যেতে পারে তাই গাধার মাংশ হারাম করা হয়েছে। এরা সাত ভাইত ঐ গাধাদের মত। এখানে বিয়ে করার সামর্থ্য না থাকলে আমাকে যখন এনেছে একজনেই বিয়ে করে নিত, পরে আরেকজন কে এনে অন্যজনে বিয়ে করত, তারা সেটা করেনাই , তারা যেটা করেছে ঘরে একটা মাগী পালন করার মত। তাদের স্বপক্ষে যতই বৈধতার কথা বলুক , আমি নিশ্চিত যে তারা এ দেশের কানুনের ভয়ে অন্যের স্ত্রী বানিয়ে নারী এনে অবৈধ ভাবে মাগী পালন করছে। যখন তাদের বহুল ব্যবহারে আমার সৌন্দর্য্য হ্রাস পাবে তখন বিদায় দিয়ে অন্য একজন নিয়ে আসবে। তাদের এ সিস্টেমের আমি প্রথম শিকার কিনা জানি না। আর এভাবে সে নারীটি এক সময় একুল ওকুল দুকুল হারায়ে সারা জীবন কাদতে থাকবে। কেদে তখন তার লাভ হবেনা। আমি এখন এটকে আমার ভাগ্য ধরে নিয়েছি, কারন কখন মুক্তি পাব জানিনা, আর মুক্তির আশায় যদি ব্যকুল থাকি মুক্তিত পাবই না বরন এখন যে শান্তি টুকু পাচ্ছি সেটাও পাবনা।শান্তির জন্য আরামের জন্য যেখানে যেমন থাকা দরকার নিজেকে তেমন বানিয়ে নিয়ছি। নিজের দেহ ও যৌবন দিয়ে তাদের আনন্দ দিচ্ছি আর তাদের দেহ ও যৌবন নিয়ে চরম আনন্দ লুটে নিচ্ছি। স্ত্রী হই আর বেশ্যা হই এখন আমার কাজ হল,নিজেকে বিলিয়ে অন্যের সুখের ভিতর দিয়ে নিজে শতভাগ শুখী হওয়া।
চিঠিটা জাদ্দার হাতে দিলাম, ঠিক মত পৌছালেই হয়। টেলিফোন নাম্বারের কথা লিখেছি কিন্তু শেষ পর্যন্ত দিলাম না, কারন টেলিফোনে তার দুলা ভাইকে চেয়ে বসলে আমার সব কিছু ফাস হয়ে যাবে, তার চেয়ে চিঠিতে যোগাযোগ করা ভাল। গাদ্দা যদি ঠিক মত পৌছায় তাহলে আগামী বার থেকে পনের দিনের মধ্যে জবাব আমার হাতে আসবে। তখন কিযে আনন্দ হবে,আর এ চিঠির মাধ্যমে আমি কোথায় কোন ঠিকানায় আছি সেটাও জানতে পারব। বিভিন্ন কল্পনা করতে করতে কখন যে শ্রান্ত দেহটা ঘুমিয়ে পরেছে টের পেলাম না। একটানা ঘুম হয়েছে,সেই দশটা থেকে একেবারে চারটে পর্যন্ত। প্রেশ দেহ প্রেশ মন নিয়ে ঘুম থেকে উঠলাম, দুপুরের খাওয়া এখনো হয়নি। হাত মুখ ধুয়ে খানা খেয়ে একটা আপেল ও কয়েকটা আংগুর উদরস্থ করলাম। তারপর তাদের কেউ না আসা পর্যন্ত আমার হাতে বিস্তর সময়, গতকাল ছাদে গিয়ে কিছুটা স্বধীনতার স্বাদ পেয়েছিলাম পরে স্বাধীনতা ভোগের ভয় ও পেয়েছিলাম। জাদ্দা কিছু না বলাতে আজ সাহসটা একটু বেশি। দরজাটা বন্ধ করে দিয়ে ছাদে উঠে গেলাম। স্নীগ্ধ বিকেলের দৃশ্য খুব ভালই লাগছে। অনেক্ষন ছাদের এ পাশ ওপাশ ঘুরে গাছগুলোকে দেখতে লাগলাম,আধামরা গাছগুলোকে কিভাবে বাচানো যায় সেটা নিয়ে চিন্তা করলাম। নিজেই সিদ্ধান্ত নিলাম আজ কয়েকটা গাছে হলেও পানি দিয়ে দিই। যে ভাবা সেই কাজ, পাইপ নিয়ে নিচে নামছিলাম, দরজায় এসে আমি বাজপরার মত থমকে দাঁড়িয়ে গেলাম। দরজায় তাদের একজন হাতে একটি মদের বোতল নিয়ে দাঁড়িয়ে আছে, আমাকে দেখা মাত্র তার নিজের ভাষায় চোখ অগ্নিশর্মা করে বকাবকি করছে। আমি ভয়ে জড়সড়ো হয়ে গেলাম। পাইপ রাখার জন্য উপরের দিকে যাব, নাকি যেখানে আছি সেখানে পাইপটিকে হাত থেকে ছেড়ে দিয়ে সামনের দিকে আসব, কিছুই ভাবতে পারছিনা। ঠাই দাঁড়িয়ে থাকতে দেখে লোকটি আরো বেশি উত্তেজিত হয়ে পরেছে, আমার দিকে এক কদম এগিয়ে আসতে য়ামি উপরের দিকে দৌড় দিলাম। দুই সিড়িও যেতে পারলাম না, লম্বা হাতে আমার চুলের মুঠি ধরে ফেলল, আমকে টেনে হিচড়ে রুমে নিয়ে আমার দেহ থেকে এক এক করে সমস্ত কাপড় খুলে নিল, যেখানে সে সমস্যায় পরেছে আমি তাকে খুলে নিতে সাহায্য করেছি,তারপর সব কাপড় মেঝেতে ছিটিয়ে দিল। আমি দু বাহুতে দুধ গুলো ঢেকে হাতের তালুতে মুখ ঢেকে কান্না লুকায়ে ভয়ে জড়োসড়ো হয়ে তার সামনে দাঁড়িয়ে আছি, আর ভাবছি তার সাথে আজ রাতটা কি ভাবে কাটাব, ভয়ে দুচোখে পানি এসে গেল, ভিতর থকে কান্না ঠেলে আসতেছে কিন্তু কাদতেও পারছিনা কিছুতেই। য়ামার মা বাবা যেখানে কোনদিন আমার চুলের মুঠি ধরেনি আজ এই লোকটি আমার চুলের মুঠি ধরে টেনেছে। কি অপমান, কি অশ্রদ্ধা। লোক্টি আমার উলংগ দেহের চারপাশে ঘুরছে আর দেখছে। আমার পিছনে গিয়ে কিছুক্ষন দাড়াল, কি করছিল কে জানে, যখন সামনে আসল দেখলাম সেও উলংগ হয়ে গেছে, বাড়াটা শক্ত হয়ে ঠাঠিয়ে আছে, আবার পিছনে গিয়ে দাঁড়িয়ে গেল।আমার পোদের খাজে একটা আংগুল উপর নিচ করে আংগুলের মাথা সোনার ছিদ্র খুজতে লাগল, আমি দুপাকে একটু ফাক করে পাছাতাকে সামান্য পিছনের দিকে ঠেলে দিতে তার আংগুল আমার সোনার ছিদ্র পেয়ে গেল। সে আংগুল দিয়ে আমার সোনায় এত জোরে ঠাপ মারতে লাগল যে আমার শিরা উপশিরায় এক রকম বিদ্যুত বয়ে যেতেলাগল , চরম আরামের অনুভুতিতে আমি পাছাটাকে ক্রমশ পিছনে ঠেলতে ঠেলতে দুহাত মেঝেত রেখে সম্পুর্ন উপুড় হয়ে গেলাম। সে আংগুলি ঠাপ বন্ধ করে দিয়ে আমাকে জড়িয়ে ধরে চিত করে মেঝেতে শুয়ে দিল। সে মদের বোতল খুলে কিছু মদ আমার সোনার উপর ঢেলে দিল আর কিছু মদ তার বাড়াতে মাখাল, তারপর 69 এর মত হয়ে তার বাড়াকে আমার মুখে দিল আর সে আমার সোনায় মুখ লাগিয়ে চাটতে লাগল। কঠিন ঠাঠানো বাড়া মুখে দিতেই আমার সারা গাল মিষ্টি হয়ে গেল, যত চোষি ততই মিষ্টিতে ভরে যেতে লাগল। এ দিকে সে আমার সোনা চোষছে, সোনার উপরের মাংশ সহ এক টানে সে মুখে পুরে নিচ্ছে। জিব ভিতরে ঢুকায়ে ডগাকে নেরে চেরে প্রচন্ড সুড়সুড়ি সৃষ্টি করছে। চরম উত্তেজনায় আমি মাঝে মাঝে বাড়া চোষা বন্ধ করে দিলে সে বাড়াকে আমার মুখের ভিতর একটা ঠাপ মেরে চোষার জন্য নির্দেশ দেয়, আবার চোষতে থাকি,কিছুক্ষন চোষার পর আবার সে বাড়াতে কিছু আমার ধারনার মদ রুপি মধু ঢেলে দেয়। এ ভাবে সে পরম আনন্দে আমার সোনা থেকে মধু খেতে থাকে আর আমাকেও তার বাড়ার ভিতর থেকে মধু খাওয়াতে থাকে। এবার বাড়া ও সোনার মধু শুকয়ে গেলে সে উঠে যায় আমার সমস্ত বুকে ও দুধে মধু ঢেলে দিয়ে দু হাটু আমার দেহের দুপাশে রেখে সে দুধ গুলো চোষতে থাকে। সোনা চোষার সময় আমি চরম উত্তেজনায় ভোগতে থাকলে ও দুধে মুখ দেয়ার সাথে আরো বেশি শিহরিত হয়ে উঠি, তার মাথাকে বুকের উপর চেপে ধরে পাগুলোকে এদিক ওদিক ছাড়াতে থাকে আর মুখে গোংগাতে গোংগাতে গরম গরম শ্বাস ফেলতে থাকি। এদিকে সে নিজেও চরম উত্তেজিত হয়ে পরেছে, তার বাড়া আমার পেটের উপর মাথা আচড়াতে আচড়াতে গুতো মারতে শুরু করছে, আমি পাগলের মত হয়ে গেলাম কার আমার এই যৌন উম্মাদনা ভুলে গেলাম। নিজের মাতৃভাষায় বলে ফেললাম আর পারছিনাগো এবার শুরু কর। সে আমার আবেদন না বুঝলেও থিকই শুরু করেছে, বুকের উপর হতে উঠে আমার দু উরুকে খাপড়ে ধরে দু দিকে চেগায়ে বাড়াকে ফিট করে একটা চাপা দিতেই ফচ ফচ ফচাত করে পুরো বাড়াটা ঢুকে গেল। আমি নারীত্বের চরম সুখে আহ করে মাথাকে উপরের দিকে তুলে তার গলাকে জড়িয়ে ধরে নিজের বুকের উপর নিয়ে নিলাম।সে আমার একটা দুধ টিপ্তে টিপতে আরেকটা চোষতে চোষতে এত প্রবল বেগে ঠাপাচ্ছিল যে প্রতি ঠাপে ফস ফস ফস শব্ধের মাধ্যমে একটু একটু পিছনের দিকে সরে যেতে লাগলাম। কিছুক্ষন পর আমার নারীরস বের হয়ে অসারের মত হয়ে গেলাম, আরো কয়েক সেকেন্ড পর তার বীর্য আমার সোনার ভিতর পরবে এমন সে বাড়া বের করে আমার পেটের উপর সমস্ত বীর্য ছেড়ে দিল। অদের বীর্য আমি দেখেনি, তারা সবাই ভিতরে ঢেলেছে , যা দেখেছি প্রসাব করার সময় অথবা উরুতে তাদের বাড়া ঘষা বীর্য, কিন্তু এত গাঢ় এবং শক্ত বীর্য এই প্রথম দেখলাম। আমাদের যৌন সম্ভোগের পর সে আমাকে ছেড়ে উঠে দাঁড়ায় এবং আমাকে ও হাত ধরে টেনে তুলে নেয়। আমার মনের ভয় এখনো কাটেনি,আমি তাদের বির্যপাতের একটা যন্ত্র, তাই আমার প্রতি তার ভীষন রাগ এবং ঘৃনা থাকলেও বির্যপাতের মুল যন্ত্রটি সে একবার ব্যবহার করে নিয়েছে এবং আরো কবার করে কে জানে। আমি ভয়ে ভয়ে কাপড় গুলো তুলে নিয়ে বাথ রুমে গেলাম, ক্ষোভে দঃখে এবং অপমানে বাথ রুমে ঢুকে অঝোরে কান্নায় ভেংগে পরলাম, কিন্তু কোন শব্ধ করতে পারছিলাম না। চুল ধরে যে ভাবে আমাকে টেনে হিচড়ে অপমান করেছে সে দৃশ্য কিছুতেই আমার মন থেকে মুছে ফেলত পারছিলাম না। কেদে কেদে বাথ রুমের সমস্ত কাজ শেষ করলাম। সেও আমার পাশের রুমের বাথ রুমে ঢুকল, বাথ রুম থেকে বের হয়ে আমার বেরোনোর দেরী দেখে বাথ রুমের দরজায় ঠক ঠক করে শব্দ করতে লাগল, কান্নার কারনে আমি কাপড় গুলো পরতে ভুলে গিয়েছিলাম, তার শব্ধ শুনে তাড়াহুড়ো করে পরতে যাব এমনি সময়ে সে দরজা খুলে ঢুকে গেল। এবার কি ব্যবহার পেতে সে ভয়ে আমার মন চাইছিল দেয়াল ভেংগে বাইরে লাফিয়ে পরি, অথবা এ মুহুর্তে আমার প্রান বেরিয়ে যাক। ঢুকে আমাকে কাদতে দেখে আমার চোখের দিকে অনেক্ষন তাকিয়ে থাকল, আমি চোখ গুলো মুছে স্বাভাবিক হতে চাইলাম, কিছুক্ষন তাকিয়ে সে হো হো করে হেসে উঠে হিন্দি এবং ইংরেজীর মিশ্রন করে বলল, মায় আন্ডারষ্ট্যান্ড কিয়ে হোয়াই ইউ রোনা। আমি কোন জবাব না দিয়ে কাপড় পরতে ব্যস্ত হলাম, আমাকে কাপর পরতে না দিয়ে সে আমার ডান বগলের নিচে হাত দিয়ে দুধটাকে আলতু চিপে ধরে আমাকে তার বুকের দিকে ঘুরিয়ে নিল, এতে বাম দুধটাও তার বুকের চাপ খেয়ে গেল,বাম হাতে আমার গালকে হাল্কা চিপে ধরে বলল, মায় তেরি বাল কো পাকড়া উস লিয়ে তুম রুতা হু, আগর মায় নেহি পাকাড়তা তো মেরে ডরসে জিস তরাহ ডোড় দিয়া ঘের জাতে। মায় ডরাতাহু কে হামারে সব ভাইয়ো কা দিল ঘের জায়ে তো হাম বিল্কুল মরজায়ে। টম মেরে দিল হায়, তোজকো কুহি কসরত দেনে কি লিয়ে বাল নেহি পাকড়া। আগরপে তুম কুহি কসরত পায়া তু মায় মাফি মাগতা হু। মাফ ফরমা মুঝে। বলো মাফ কর দিয়া। তার কথা গুলো আমার কাছে কিছটা যুক্তিযুক্ত মনে হল, তার সাথে এটাও ভাবলাম আমি মাফ করলেও কি ,না করলেও ক্কি, তাই মাথা টা উপর নিচ করে তাকে জানাতে চাইলাম মাফ করে দিয়েছি। সে এবার বলল, সের সে নেহি মুহ সে বল, মাথাটা তার বুকের সাথে লাগিয়ে ফেলল। আমি তার বুকে মাথা রেখে বললাম মায় মাফ কর দিয়া। বলার সাথে সাথে সে আমাকে পাজা কোলে নিয়ে রুমের ভিতর মাফ কর দিয়া মাফ কর দিয়া বলে নাচতে লাগল, এবং আমার বুকে, দুধে চুমু দিতে লাগল, আবার থেমে বলল, দোস্রা বার কোহো মাফ কর দিয়া মুঝে, আমি তার আচরনে না হেসে পারলাম না, অট্ট হাসিতে তার গলা জড়িয়ে গালে একটা চুমু দিয়ে বললাম মাফ কর দিয়া, সে আবার আগের মত মাফ কর দিয়া বলে চিতকার করতে করতে নাচতে লাগল। এখানে চিতকার করলেও কেউ শুনার সম্ভবনা নাই,আমাকে কোণ কারনে তাদের যে কেউ গলা টিপে মেরে ফেললে পৃথিবীর কেউ জানবে না। বাচার জন্য দেহের সমস্ত শক্তি দিয়ে গলা ফাঠিয়ে চিতকার করলেও কেউ শুনবেনা , কেউ এগিয়ে আসবেনা। অনেক্ষন ধরে এভাবে নাচার পর সে ক্লান্ত হয়ে আমাকে নিয়েই খাটের উপর উঠে গেল এবং শুয়ে আমার উলংগ দেহের খোলা বুকের উদোম দুধ গুলোর উপর মাথা রেখে বড় বড় শ্বাস নিতে থাকল। আমি এক হাতে তার মাথেকে আমার বুকে জড়িয়ে ধর অন্য হাতে তার পিঠে বুলাতে লাগলাম। কারন তারা যা চায় আমি তাই করার জন্য প্রতিশ্রুত।
এখানে উলংগ থাকা যেন কোন ব্যাপারই না, দুজন যৌন সংগী যারা এ মাত্র যৌনকর্ম করেছি তাদের মধ্যে আবার লজ্জার সীমারেখা থাকবে কেন, তাই সেও উলংগ আমিও। পিঠে হাত বুলাতে বুলাতে জিজ্ঞেস করলাম, কিয়া নাম হায় তেরে? বলল, মেরা নাম জিহুদা, জিহুদা মেরা নাম হায়। মায় জাদ্দা কা হাম জন্ম ভায়ি হু। এতক্ষন পরে আমি তার নাম জানলাম। আরো জানলাম সে জাদ্দার জমজ ভাই। প্রায় ঘন্টা খানেক আমরা শুয়ে থাকলাম , হঠাত জিহুদা আমাকে উলটে দিয়ে আমাকে বুকের উপর তুলে নিল। দুহাতে জড়িয়ে ধরে এমন একটা চিপ দিল আমি মাগো করে উঠলাম। চিপের চোটে আমার দু দুধ তার বুকের সাথে পিষ্ট হয়ে যেন থেতলে গেল। জিহুদা নাচোর বান্দা আমার মাগো চিতকার শুনে ও ছাড়ল না, আমার দুধগোলাকে তার বুক দিয়ে বুকডলা করতে লাগল। দুধ গুলাকে বুকডলা করতে করতে জিহুদা পাগলের মত প্রচন্ড উত্তেজিত হয়ে পরল, তার ঠাঠানো বাড়া গুতা আমার দু উরুর মাঝে আমাকে বলে দিচ্ছিল এবার তোর সোনার গর্তে এত প্রবল বেগে ডুকব তুও বুঝবি চোদন কাকে বলে। জিহুদা আমাকে আবার চিত করে দিয়ে আমার দুহদ কে দুহাতে চিপে ধরে আমার দু ঠোঠকে তার মুখে মখে নিয়ে চোষতে শুরু করল, তার চোষনে আমার মনে হল আমার ঠোঠ ফেটে রক্ত বের হয়ে আসবে।আমি কিছু করার সুযোগ ও পাচ্ছিলাম না। তার সিংগারের যন্ত্রনায় আমার উত্তেজনা হবে দূরে থাক, যেন আমি ভয়ে আরো শিতল হয়ে গেলাম। তার ঠাঠানো বাড়া দিয়ে আমার সোনা বরাবর শুধু গুতাতে লাগল, যেন কোন প্লান ছাড়া প্রস্তুতি ছাড়া আন্দাজের উপর হঠাত ঢুকে যায়। বাড়াটা প্রবেশ করার মত একটা চাপ ও সে দিলনা, বা দিতে চাইলনা। তার কোন কোন ধাক্কা আমার পোদের ফুটোয় লাগে, আবার কোন ধাক্কা আমার নিতম্বের নরম মাংশে আঘাত করে। তার আচরনে আমার ধারনা হল যে তার মাথায় যথেষ্ট ক্র্যাক আছে, অথবা সে পুরো পাগল। অথবা এচ্ছে করে সে আমাকে কষ্ট দিচ্ছে। মন চাচ্ছে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিই এবং পালিয়া যায়, কিন্তু যাব কোথায়? অগত্যা নিজে যাতে কিছুটা উত্তেজিত হতে পারি সে চেষ্টা করছিলাম। সত্যি সত্যি সমস্ত গায়ের শক্তি দিয়ে তাকে একটা ধাক্কা দিলাম, সে কাত হয়ে আমার ডান দিকে পর গেল। সাথে সাথে আমি তার বাড়া ধরে গালে নিয়ে চোষতে লাগলাম।এতে জিহুদা আমাকে ভুল বুঝলনা, ও মনে করল আমি চরম উত্তেজিত হয়ে তার বাড়া চোষার জন্য তাকে ধাক্কাটা দিয়েছি। সে আবেগে আপ্লুত হয়ে আমার বাড়া চোষন দেখে একেবারে শান্ত হয়ে গেল। দুহাতে আমার মাথায় বেনি কাটতে কাটাতে আদর করতে আরামের আতিশয্যে মুখে অহ অহ শব্ধে আওয়াজ করতে লাগল। জিহদার বাড়া চোষতে চোষতে আমিও সত্যিকার ভাবে উত্তেজিত হয়ে পরলাম,এবার আমি শুয়ে থাকা জিহুদার মুখের দিকে আমার সোনাটা ঘুরিয়ে দিয়ে তার বাড়া চোষতে লাগলাম। জিহুদা আমার সোনাটা জিব চাটা করতে শুরু করল। দুইজনে আবার চরম উত্তেজনায় পৌছে গেলাম,তারপর শুরু হল আমাদের আদিম খেলা। এভাবে রাতের মাঝ প্রহরে, সকালে চারবার জিহুদাকে আমার দেহ দান করতে হল।
জিহুদার পরে তাদের অবশিষ্ট তিন ভাই জাইদ, জাবুদী, জিনদা কে আমার দেহ দান করে সাতদিন পার হয়ে গেল, তারপর আবার এল জাবেরীর পালা।
তাদের প্রত্যেকের ছদিন বিশাল বিশ্রাম থাকলেও আমার কোন বিশ্রম নাই। মন না চাইলেও যন্ত্রের মত তাদের সম্ভোগে নিজের যৌনতাকে তাদের সামনে খুলে ধরতে বাধ্য হয় প্রতিদিন। এরি মাখে একদিন আমার মেন্স হয়। সাধারন্ত আমার মেন্স সাতদিন দীর্ঘায়িত থাকে। এ সাত দিন আমি তাদেরকে মুখের মাধ্যমে অথবা পোদের মাধ্যমে মনোরঞ্জন করতে হয়েছে। যেদিন আমার মেন্স বন্ধ হল সেদিন তাদের জিনদা আমাকে একটা ইঞ্জেকশন পুশ করল,আগামি তিন মাসের জন্য আমার মেন্স স্থায়ী ভাবে বন্ধ হয়ে গেল।
৫ম অংশ
নারির যৌনমিলনের স্বাভাবিক অংগ হল আমরা যাকে যৌনি বলি। সেটা ছাড়া অন্য কোন পথ বা পায়ু পথে একটা বড় আকারের বাড়া ঢুকানো যে কত কষ্ট তা ভুক্তভোগী ছাড়া কেউ জানেনা। কয়েকবার আসা যাওয়ার পর যদিও বা ফ্রি হয়ে যায় কিন্তু ঢুকাবার সময় যে তার মরন-সম কষ্ট ভোগ করতে হয়। মেন্স হওয়ার পর আমি এই সাত দিন যে কষ্ট ভোগ করছিলাম তা নিজের লেখার মাধ্যমে বুঝিয়ে বলতে পারবনা। তবুও আমার ভিতরে যে যৌন বিকৃতি সৃষ্টি হয়ে গেছে তার কারনে প্রথম দু একদিন ভাল না লাগ্লেও পরে অবশ্যই যৌনি উপভোগের মত মজা লেগেছিল। অবশ্যই সর্ব প্রথম জাহাদার আমার গুহ্যে বাড়া ঢুকিয়েছিল আর সে সাহসে মেন্স চলাকালিন আমি সবাইকে এই গুহ্যের মাধ্যমে মনরঞ্জন করতে পেরেছি। আমি কি মজা পেয়েছি সেটা বড় কথা নয়, বড় কথা হল নিরাশ্রয় অপরিচিত অচেনা অজানা এই জায়গায় আমার স্বামীবেশী মনিব্দের সন্তোষ্ট করতে পেরেছি। আর এ সন্তোষ্ট করতে আমার পোদের এমন অবস্থা হয়েছে যে এখন একটু উপুড় হলেই পোদের ছিদ্র অনেকটা ফাক হয়ে যায়, যৌনিতে যে ভাবে একটা বাড়া ফস কর ঢুকে যায় ঠিক তেমনিভাবে এখন আমার পোদেও কোন বাড়া ঢুক্তে কষ্ট হবেনা মনে হয়। ব্লু ফিল্মে একজন মেয়ের পোদে বিশালাকার বাড়া ঢুকতে দেখে আমি অবাক হয়েছিলাম, এখন ভাবছি অবাক হওয়ার কোন কারন নেই।
যেদিন আমার মেন্স বন্দ হল সেদিন সাপ্তাহের বার অনুসারে আমাকে ভোগ করার জন্য জাদ্দা এল, জাদ্দার হাতে আগের মত ভিডিও ক্যামেরা আছে। তার সাথে দেখলাম হাতে একটা ইনভেলাপ আছে। জাদ্দা একেবারে স্বাভাবিক তার অন্য ভায়েরা যেমন আসার সাথে সাথে আমার শরীর নিয়ে খেলা শুরু করে , জড়িয়ে ধরে চুমু দেয়, না হয় মিছেমিছি দুধে খামচি মারে, হয়তবা পাছায় থাপ্পর মারে, জাদ্দা সেগুলি মোটেও করেনা। উপরে যেভাবে খুব ঠান্ডা কিন্ত মিলনের সময় জাদ্দা তার বহুগুন তীব্রতর প্রকৃতির।
জাদ্দাকে পেলাম আজ দিত্বীয়বারের মত করে। মেন্স চলা কালীন সে মোটেও আসেনি। জাদ্দার প্রথম্বারের স্মৃতি আমার মনে এখনো অম্লান হয়ে আছে। জাদ্দা ঘরে প্রবেশ করে আমার সকল কুশলাদি জানতে চাইল যেমন একজন স্বামী কয়েকদিন পর বাড়ীতে এলে জানতে চায়। আমরা হিন্দিতেই একে অপরের সাথে কথা বলছিলাম। তার হাতের ইনভেলেপের দিকে ইংগিত করে আমি বললাম,
তোমার হাতে উটা কি?
এখন বলা যাবেনা উটা কি,
কেন? বলা যাবেনা কেন? আমার মনে নিশ্চিত ধারনা হলযে এটা আমার বাড়ী হতে আসা চিঠি হবে। তাই অনুরোধ করে বললাম
প্লীজ বলনা এটা কি? জাদ্দার হাত হতে আমি খামটি কেড়ে নিতে চাইলাম।
জাদ্দা আমাকে টান মেরে জড়িয়ে ধরে তার পাশে বসিয়ে দিল, সত্যি সত্যি সুখে ভরা এক সংসারী স্বামী তার স্ত্রীকে যেমন ভালবেসে কোন সারপ্রাজ দেয় ঠিক তেমনি ভাবে কোমলতা নিয়ে আদর করে বলল,
বলত ,কি হলে এটা খুশি হবে?
আমার বাড়ী হতে আসা চিঠি হলে খুব খুশি হব।
হ্যাঁ তোমার চিঠি, নাও পড়।
জাদ্দা যতটুকু আন্তরিকতা নিয়ে ভালবেসে আমাকে সত্যিকারের স্বামীর মত চিঠিটা পড়তে দিল তার অন্য ভাই হলে হয়ত সেটা সম্ভব হতনা। চিঠিটা হাতে নিয়ে আমার মনের গভির থেকে কান্না এসে গেল, হাত থর থর করে কাপ্তে লাগল, বুক্টা দুরু দুরু করতে লাগল, কি লিখেছে আমার বাড়ী হতে? আমার কথিত স্বামীর ব্যাপারে কিছু জানতে চাইনিত?
কর্নফুলি পেপারের ছয় পাতা চিঠি খুলে পরতে শুরু করলাম। আমার বোনের হাতের লেখা, বোন্টি দেখতে যেমন সুন্দর হাতের লেখাও তেমন সুন্দর।
আপা
আমার সালাম নিস, য়াশা করি ভাল আছস আমরাও সকলে ভাল আছি, মা বাবা তোর কথা এতদিন খুব ভেবেছে, তোর চিঠি পাওয়ার পর আশ্চস্ত হয়েছে। তারা সব সময় তোর জন্য দোয়া করে যাতে সুখি হুস। যদি সম্ভব হয় মাঝে মাঝে বাবার জন্য কিছু টাকা পাঠাস, কারন আগের মত বাবার গায়ে শক্তি নাই। সম্ভবত দুলা ভাই না করবে না। সামনে আমার পরিক্ষা দোয়া করিস।
তুই চলে যাওয়ার পর আমি একাকী হয়ে গেছি , আমরা দুই বোন বান্ধবীর মত ছিলাম, মনের সব কথা খোলাখুলি ভাবে বলতাম। তবে দুলা ভাইটা খুব পাজি লোক, আমার কাছে একটা জিনিস খুব খারাপ লেগেছে, অবশ্যই তুই করিস্নি, দুলা ভায়ের কান্ড এটা। তোর চিঠির মধ্যে এমন কতগুলো ছবি পাঠিয়েছিস যে গুলো মা বাবার হাতে পরলে খুব খারাপ ভাবত দুলা ভাইকে, তোকেও খুব ঘৃনা করত। ছবিগুলোর বর্ননা দিলে বুঝতে পারবি, প্রথম ছবিতে একটা কালো বিশালকায় লোক তোর একটা স্তন ধরে চিপছে আর অন্যটা মুখে নিয়ে চোষছে আর তার পুংলিংগটা তোর যৌনাংগের ভিতর পুরাটা ঢোকানো আছে। দিত্বীয় ছবিতে ঠিক একই ভাবে তার লিংগটা তোর যৌনাংগে অর্ধেক্টা ঢোকানো। তৃতীয় ছবিতে তুই লোক্টার লিংগ মুখে নিয়ে চোষে যাচ্ছিস আর লোকটি ঠিক উলটো ভাবে তোর যৌনাংগ চোষে যাচ্ছে। সত্যি আপু ছবিগুলো দেখে আমারও খুব লোভ লেগেছিল। একটা পুরুষের এত বড় লিংগ হয়রে আপু! বর্তমান কম্পিউটারের যোগে সব সম্ভব তাই প্রথমে বিশ্বাস করিনাই, মনে করেছি দুলাভাই আমার সাথে একটা নোংরা দুষ্টুমি করেছে, কিন্তু তোর উরুর ওই লম্বাটে ধরনের আচিল টা দেখে বিশ্বাস করতে কিছুটা বাধ্য হয়েছি ছবিতে সত্যিকার তুইই। কারন ছবিতে চেহারা সংযোগ করলেও আছিলের ছবি পাওয়ার কথা নয়। আসলে একটা সত্যি যে আমাদের সব দুলাভাই ভিষন ধরনের খারাপ লোক, বড় দুই দুলাভাইত খারাপ কিন্তু তোর স্বামী সম্ভবত আরো বেশি খারাপ নইলে নিজের স্ত্রীর ছবি এমন ভাবে বিকৃত করতে পারে? বিশ্বাস করানোর জন্য আচিল্টাও ফিট করে দিয়েছে। তবে আমার বিশ্বাস এগুলো তোর ছবি নয়। সব দুলা ভায় খারপ লোক কেন বললাম জানতে চাইবিনা? আমার বলতে মন চাইছে, তোকে ছাড়াত মনের কথা কাউকে বলতাম না।
তোকে বিদায় দিয়ে আমি মুচড়ে গিয়েছিলাম, তা মনের দুঃখকে লাঘব করার জন্য মেঝো আপার বাড়ীতে গেলাম। আপা ও দুলাভাই আমাকে সাদরে অভ্যর্থনা জানাল,আমাকে দেঝে দুলাভাই বাজারে গিয়ে মোরগ, মাছ কিনে এনে আহলাদ করে আপাকে লক্ষ্য করে বলতে লাগল আমার সুন্দরী শালীটা বেড়াতে এসেছে তাকে ভাল করে খাওয়াতে হবে সে সাথে আমাদেরও বহুদিন পর ভাল খাওয়া হবে। দুলা ভায়ের আথিতেয়তা দেখে আমারও খুব ভাল লাগল। সন্ধ্যা সাতটায় সব কিছু রেডি হয়ে গেল, আমরা সেদিন সাড়ে সাতটায় খাওয়া দাওয়া শেষ করলাম। খাওয়ার পর দুলা ভাই বলল, দরজাটা খোলা রেখ আমি একটু দোকান থেকে ঘুরে আসি, দুলা ভাই চলে গেল। আপার সাথে সুখে দুখের আলাপ করছিলাম, কয়েক মিনিটের মধ্যে দেখি আপা ঝিমিয়ে পরে যাচ্ছে, তার ভিষন ঘুম পেয়েছে। অল্পক্ষনেই আপা ঘুমিয়ে পরল। আমি আর কি করব একটা মাত্র কামরার অপ্র প্রান্তে আমিও বিছানা করে শুয়ে গেলাম। আনুমানিক রাত বারোটা হবে আমি বুঝতে পারলাম আমার সেলোয়ারের ফিতাটা কে যেন খুলে ফেলে সেলোয়ারকে অর্ধেক নামিয়ে ফেলেছে। আমি ধরফর করে উঠে বসলাম। দেখলাম দুলা ভাই নিজে। প্রবল আপত্তি করলাম, কিন্ত আমার আপত্তি না শুনে দুলাভাই আমাকে ওই অবস্থায় চেপে শুয়ে দিল, অবস্থা বেগতিক দেখে আমি আপাকে জোরে জোরে চিতকার করে ডাকলাম।
আপার কোন সারা শব্ধ পেলাম না। শেষে আমি সেলোয়ার কে উপরের দিকে টানতে লাগলাম আর দুলা ভাই নিচের দিকে টান্তে লাগল। শেষ পর্যন্ত দুলাভাই সেলোয়ার খুলে তার হাতে নিয়ে নিল, ভেবেছিলাম চিতকার করে লোক জড়ো করি। পরক্ষনে ভাবলাম আমরা সবাই লজ্জিত হয়ে যাব। তবুও নিজেকে বাচানোর শেষ চেষ্টা হিসাবে পাশে গিয়ে আপাকে কয়েটা ধাক্কা দিয়ে জাগাতে চাইইলাম, মনে হল আপা মরেই গেছে কিছুতেই সে সাড়া দিলনা। দুলা ভাই আমাকে টেনে আগের জায়গায় নিয়ে এল, আর বলতে লাগল শিল্পীত এমন করেনি তুমি কেন করছ? আর তোমার আপাকে সন্ধ্যায় ঘুমের টেব্লেট খাইয়ে দিয়েছি কাল সকালেও সে উঠতে পারবে না। আমি তবুও ধস্তাধস্তি করে নিজেকে বাচাতে আপার কাছে আস্তে চাইলাম, কিন্তু দুলাভাই আমার দুহাতকে মোচ্রায়ে এনে আমার পিঠের নিচে রেখে বুকের উপর এক্তা পা দিয়ে চেপে রাখল, তার পায়ের চাপে আমার স্তনে ব্যাথা পাচ্ছিলাম। শুধু মাত্র আপার সম্মানের কারনে চিতকার দিচ্ছিলাম না, আর দিলেই বা কি হত, তাদের একা বাড়ী কে শুনত আমার আহজারী, প্রায় দুশ ফুট দূরে পাশের বাড়ীর কেউ শুনত কিনা সন্দেহ ছিল। আমাকে চেপে রেখে দুলাভাই তার সব কাপড় খুলে উলংগ হয়ে গেল।
তারপর পায়ের চাপ তুলে এবার এক হাতে চেপে রেখে অন্য হাতে আমার কামিচকে উপরের দিকে তুলে দিতে লাগল,আমি উপরে নিচে একেবারে বিবস্ত্র হয়ে গেলাম,কি লজ্জা। দুলাভাই তার সমস্ত দেহটা আমার শরীরের উপর তুলে আমাকে চেপে ধরে পিঠের নিচ থেকে হাতকে মুক্ত করে তার দুহাতে আমার দুবাহুতে শক্ত করে ধরে আমার এক্তা আনাড়ী স্তনে মুখ দিয়ে চোষতে শুরু করে দিল, দুধে জিব লাগার সাথে সাথে আমার সমস্ত দেহে একটা বৈদ্যুতিক ঝিলিকের মত প্রবাহ সৃষ্টি হল। দেহের সমস্ত পশম দাঁড়িয়ে গেল, কি যে সুড়সুড়ি লাগছিল আপা সেটা একমাত্র তুইই বুঝবি। দুলাভাই একবার এ দুধ আরেকবার ও দুধ করে চোষতে চোষতে আমার ঘুমন্ত যৌবনে এমন একটা জোয়ার সৃষ্টি করেছে, যেন দেহের সমস্ত যৌনিরসের ঢেউ আমার যৌনিদ্বারে ধাক্কা দিতে লাগল। আর সে ঢেউয়ে আমি দুলাভাইকে বাধা দেয়ার সব শক্তি হারিয়ে ফেললাম,আমার মুখে এক প্রকার কাতরানি ও গোংগানির শব্ধ বের হয়ে আসতে লাগল। আমার গোংগানি দেখে দুলা ভাই কি বুঝল জানিনা, আমার হাত ছেড়ে দিল। হাত ছাড়া পেয়ে যেখানে বাধা দেয়ার কথা সেখানে বাধা না দিয়ে আমি দুলা ভায়ের মাথাকে আমার দুধের উপর চেপে ধরলাম। যে দ্ধের উপর দুলা ভাই মুখনিয়ে যায় সে দুধে চেপে ধরতে লাগলাম। দুলা ভাই যখন বুঝল আমি তার কাছে পরাস্ত হয়ে গেছি, তখন আমার যৌনাংগের দিকে হাত বাড়াল,এক্টা আংগুল ঢুকাতেই আমি আমি লাফিয়ে উঠে তার হাত ধরে ফেললাম, মনে হল আংগুল্টা যেন কোথায় একটা আঘাত করেছে। অন্ধকার হলে ও বুঝতে পারছিলাম দুলা ভাই তার লিংগে খুব করে থুথু মাখল, তারপর আমার যৌনাংগের ছিদ্র বরাবর তার লিংগের মাথাকে সে করে একটা চাপ দিল, আমি মাগো করে আর্তনাদ করে উঠলাম, মনে হল লিংগ নয় যেন আমার যৌনাঙ্গে ছুরি চালিয়ে দিয়েছে, আমার সতের বছরে কোনদিন আমি সামর্থ্যবান পুরুষের লিংগ দেখেনি, পুরুষের লিংগ ছুরির মত ধারাল হয় কিনা কে জানে, ব্যাথায় ককিয়ে উঠে দুলা ভায়ের লিংগ ধরে ফেললাম, ধরে বুঝলাম না ছুরির মত নয়, গোলাকার একটা লোহার রডের মত শক্ত জাতীয় বস্তু। তাহলে আমার যৌনাংগের ভিতরে এত জ্বালা করছে কেন? গুতার কারনে ভিতরে কিছু কি ছিড়ে গেছে? অসহ্য যন্ত্রনা হচ্ছিল, দুলা ভাই ফিস ফিস করে বলল, প্রথমে ব্যাথা পেলেও পরে খুব আরাম পাবি, সহ্য করে থাক। আমি তার লিংগটাকে ছেড়ে দিলাম, দুলা ভাই আবার ঢুকাতে লাগল, এবার এক ধাক্কায় অর্ধেক লিংগই ঢুকে গেল, ব্যাথাও আগের চেয়ে কম পেলাম, তারপর আরেক চাপে দুলা ভায়ের পুরো লিংগ আমার যৌনাংগে ঢুকে গিয়ে টাইট হয়ে গেল। আমি দুপাকে দু দিকে ফাক করে দিলাম, দুলাভাই ধিরে ধিরে বের করে তার লিংগটা আবার ঢুকাল, আবার বের করে আবার ঢুকাল, কয়েকবার এভাবে করার পর দুলা ভাই আমার বুকের উপর ঝুকে পরল, এক্তা দুধে মুখ লাগিয়ে চোষতে চোষতে অন্য দুধে চিপ্তে চিপ্ত তার কোমরকে উঠা নামা করতে লাগল, আর ্কোমরের তালে তালে তার লিংগটা আমার যৌনাংগে একবার ঢুক্তে লাগল আবার বের হতে লাগল। আমার ভিষন আরাম লাগছিল, সকল ব্যাথা চলে গেল। প্রায় বিশ মিনিট ধরে দুলা ভাই আমার যৌনাংগে বের করে আবার ঢুকানোর ফলে আমার সমস্ত দেহটা শির শির করে উঠল, মাথা হতে পা পর্যন্ত ঝিনঝিনিয়ে একটা ঝিলিক খেলে গেল, আমি বুঝতে পারলাম আমার যৌনি একবার প্রসারিত আবার সংকোচিত দুলাভায়ের লিংগকে কামড়ে কামড়ে ধরছে, আমাই দুলাভায়ের পিঠা জড়িয়ে ধরলাম, আর সে সময় মেরুদন্ড বাকা হয়ে প্রচন্ড ঝকুনি এসে আমাকে নিথর করে দিল। কিছুক্ষন পর দুলা ভাই ও ককিয়ে উঠল, আমাকে জোরে চেপে ধরল ,তার লিংগটা ভিতরে নড়ে চড়ে উঠল, আমি স্পষ্ট বুঝলাম তার লিংগ থেকে গরম গরম কি যে বের হচ্ছে, আর সে সময় আমি আরো বেশী সুখানুভুতিতে দুলা ভাইকে জড়িয়ে ধরেছিলাম। অল্পক্ষন পরে দুলাভাই আমাকে ছেড়ে উঠে গেল। সে রাত আমার বিয়ে না হয়ে ও আপন দুলাভায়ের হাতে জিবনের প্রথম বাসর হল। সত্যি সেদিন মেঝো আপা সকালেও ঘুম হতে উঠতে পারেনি। আমার ছাপ ছাপ রক্তের দাগ আপা উঠার আগে পরিস্কার করে নিলাম। তারপর আপাকে অনেক কসরত করে ডেকে তুললাম। আপা কিছুই বুঝতে পারলনা, সেদিন দুলাভাইকে খুব খুশি দেখাল, যেন এভারেষ্ট জয় করে ফিরেছে। এবার বড় দুলাভায়ের কথা বলি শুন। এতটুকু পড়তে পড়তে আমি যেন উত্তেজিত হয়ে পরলাম,
৬ষ্ট অংশ
এতটুক পড়ে আমি থেমে গেলাম । চিঠিটা পড়তে পড়তে আমার কপালে চিকন ঘাম দিতে লাগল, আমার বোনটা আমার কাছে চিঠি লিখেছে না একটা চটি লিখেছে আলাদা করতে পারছিলাম না। আমার দেহে উত্তেজনা জেগে সত্যি সত্যি কামনার যৌনরস বের হওয়ার খুব কাছাকাছি এসে গিয়েছে, চিঠি পড়ার বিলম্বতার কারন্র জাদ্দাও ইতিমধ্যে অধৈর্য হয়ে পরেছে। সে আস্তে আস্তে আমার গায়ের সাথে লেগে পত্রের পাতাতে এক নজরে তাকিয়ে থাকতে থাকতে আমার বগলে হাত ঢুকিয়ে স্তনের উপর ধীরে ধীরে চাপতে শুরু করে দিয়েছে। চিঠির ভাষাতে আমি পুরাপুরি উত্তেজিত হয়ে পরেছি,আমার মনে হচ্ছিল দুলা ভায়ের বাড়া আমার বোনের সোনায় নয় বরং জাদ্দার বাড়া আমার সোনায় চলতে শুরু করেছে। কি কথারে বাবা, এ ধরনের চিঠি পরে যে উত্তেজিত হবেনা সে নারীই নয়। তাছাড়া একই কাজ করার উদ্দেশ্য নিয়ে একজন পুরুষ পাশে বসে থাকলেত আর কথা নেই। ভাগ্যিস জাদ্দা বাংলা পড়তে ও বুঝতে পারেনা, যদি পারত এতক্ষনে আমাকে চিত করে ফেলে ঠাপাতে ঠাপাতে ফালা ফালা করে দিত। অনুরুপ ভাবে আমারও মন চাইছে জাদ্দাকে চিত করে ফেলে কামড়ে চিমড়ে তার বাড়াকে আমার সোনার ভিতর ঢুকিয়ে নিজে ফালা ফালা হয়ে যায়। চিঠি পরা বন্ধ করে জাদ্দাকে বা হাতে জড়িয়ে ধরলাম,তার গালে গালে চুমু দিতে শুরু করলাম আর ডান হাতে তার বাড়াকে খামচাতে শুরু করে দিলাম। আমার হঠাত আক্রমনে জাদ্দাও অবাক হয়ে গেল, সে ইশারা করে বলল, চিঠিটা শেষ করে নাও। কিন্তু জাদ্দা জানেনা এই চিঠিটা আমার দেহে কি আগুন জ্বালিয়ে দিয়েছে। চিঠিটা আমার দেহে দু ধরনের আগুন এক সাথে জ্বেলে দিয়েছে, এক আমার কচি বোনটার অক্ষত যৌবনকে ক্ষত বিক্ষত করে তার সুপ্ত যৌন বাসনাকে জাগিয়ে তুলে ভবিষ্যতে আরো বেশী যৌন উম্মাদনার পথে নামিয়ে দিয়ে আমার মনে দুলা ভাই যে ঘৃনার আগুন জ্বালিয়ে দিল, আর দিত্বীয়ত বোনের চিঠির ভাষাতে আমার দেহে যৌনতার পেট্রোল ঢেলে যৌন আগুন জ্বেলে দিল। প্রথমটা কখন নিভবে জানিনা, তবে দিত্বীয়টা নিভানোর উপায়ত হাতের কাছেই আছে। জাদ্দাকে বললাম পরে পড়ব।
আমি নিজ হাতে জাদ্দার সমস্ত কাপড় খুলে চারিদিকে পাগলের মত নিক্ষেপ করতে লাগলাম, নিজের কাপড় খুলে কোথায় ফেলেছি সেটাও মনে রাখতে চাইলাম না। সম্পুর্ন বিবস্ত্র হয়ে আমার একটা দুধকে জাদ্দার মুখের সামনে ধরলাম, জাদ্দা ভিডিওটা ফিট করে আমার দুধটাকে তার মুখে পুরে নিল আর লম্ব লম্বা টানে চোষতে লাগল। জাদ্দার মাথাকে আমার দুধগুলোর উপর গায়ের সমস্ত শক্তি দিয়ে চেপে চেপে ধরে একবার বাম দুধ আরেকবার ডান দুধ করে জাদ্দার হাতে চোষিয়ে নিলাম,জাদ্দা দুধ চোষতে চোষতে তার একটা বৃদ্ধা আংগুল আমার সোনায় ঢুকিয়ে ঠাপায়ে যাচ্ছে, চোষা এবং আংগুল ঠাপের ফলে প্রবল উত্তেজনা আমাকে পাগল করে দিয়েছে। জাদ্দার মত দুর্দান্ত যৌন খেলোয়াড়কে ও আমি হার মানিয়ে ফেলতে চাই। আজ জাদ্দা যত সক্রিয় নয় আমি তার চেয়ে বেশি সক্রিয়। দুধ গুলো মুখ থেকে বের করে নিলাম, এবার আমি জাদ্দার বুকে কয়েকবার হাত বুলিয়ে তার দুধগুলোতে আমার জিব দিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম। আমার দুধ সে যেভাবে চোষেছে আমিও ঠিক তেমনি ভাবে চোষতে লাগলাম। পুরুষের দুধেও যে প্রবল যৌন সুড়সুড়ি আছে আমি এই প্রথম অনুধাবন করলাম। জাদ্দা প্রবল কাতুকুতুতে কয়েকবার আমার মুখ তুলে দিল, আমি নাছোড় বান্দি,জোর করে তার দুধ চোষতে শুরু করলাম। জাদ্দা দমকা হাসিতে ফেটে পরল, আর দাত কিড়মিড় করে আমাকে ঝাপ্টে ধরে গ্লাসযুক্ত খাটে নিয়ে ধপাস করে চিত করে ফেলে দিল, আমি জাদ্দাকে জড়িয়ে ধরে তার গালে প্রতিশোধ হিসাবে একটা হাল্কা কামড় বসিয়ে দিলাম। হাল্কা হলেও সে একটু আঘাত পেয়েছিল তাই অহ করে মৃদু আর্তনাদ করে উঠল,তারপর হঠাত সে পাগলের মত করতে লাগল, আমার উপর প্রতিশোধ পরায়ন হয়ে আমাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে এমন এক্তা চিপ দিল যে মনে হল আমার দুধগুলো তার বুকের সাথে পিষ্ঠ হয়ে ফেটে ফিনকি দিয়ে রক্ত বের এসেছে, বুকের হাড় ভেংগে সম্ভবত পিঠের সাথে লেগে গেছে, আমি মাগো বলে চিতকার দিয়ে উঠলাম। তারপর আমায় আর কোন সুযোগ দিলনা, অমনি ভাবে আমাকে চিত করে ফেলে তার বিশালকায় বাড়া আমার সোনায় ফস করে ঢুকিয়ে দিয়ে এমন জোরে জোরে ঠাপায়ে ঠাপায়ে আরবিতে তার মাতৃভাষায় কি যেন বকতে শুরু করল। তার ঠাপানিতে প্রচন্ড তীব্রতা দেখতে পেলাম, আমি এমন এক্তা তীব্রতা আকাঙ্ক্ষাও করেছিলাম, আয়নায় আমি দৃষ্টি দিয়ে তার বাড়ার আসা যাওয়া দেখতে চাইলাম, না তার বাড়া এত জ্জোরে ঢুকছে আর বের হচ্ছে যে তার বাড়া স্পষ্ট আমি দেখতে পাচ্ছিলাম না। চলন্ত কয়লার ইঞ্জিনের ডান্ডার চেয়ে বেশি দ্রততর। তার ঠাপানিতে আমার দুধগুলো এদিক ওদিক খুব দ্রত দোলছে, সমস্ত দেহে এমন একটি আরামদায়ক শিহরন খেলে যাচ্ছে যে আমার দুচোখ আবেশে বন্ধ হয়ে গেল, দুহাতে তার পিঠকে জড়ায়ে ধরে আমি দুপাকে আরো আরো বেশি ফাক করে উপরের দিকে তুলে ধরলাম আর অহ আহ ইহ ইস শব্ধে ভাংগা ভাংগা গলায় চিতকার করতে লাগলাম। জাদ্দা ঠাপাতে ঠাপাতে অনেকটা ক্লান্ত হয়ে পরেছে তার নাক ও মুখ দিয়ে জোরে জোরে নিশ্বাস বের হচ্ছে, আমারও শ্বাস প্রশাস দ্রুত হতে দ্রুততর হয়ে গেল। আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না,পিঠের মেরুদন্ড ধনুকের মত বাকা হয়ে গেল, দুপায়ে জাদ্দার কোমর আটকে ধরে আর দুহাতে তার পিঠ জড়িয়ে ধরলাম, আমার সাথে সাথে আমার সোনাটাও যেন জাদ্দার বাড়াকে কামড়ে কামড়ে ধরতে লাগলা, প্রচন্ড ঝকুনিতে আমি নিথর হয়ে গেলাম। জাদ্দাও কিছুক্ষন পর চিতকার করে উঠল, আমাকে তার বুকের সাথে শক্ত করে জড়িয়ে চেপে ধরল, বাড়াতা সোনার ভিতর কেপে উঠল সাথে সাথে যৌনতার অগ্নি নির্বাপক কিছু ফোম ছেড়ে দিল আমার সোনার ভিতর দিয়ে প্রতিটি শিরায় উপশিরায়। দেহের অভ্যন্তরে যে যৌন আগুনের প্রদাহ জলে উঠেছিল তার সব টুকু যেন ঐ সোনাতে গিয়ে জমা হয়েছিল, আর জাদ্দার বাড়া ফায়ার সার্ভিসের বিশাল ফাইপের মত ফোম ছেড়ে দিয়ে আমার সমস্ত দেহকে শীতল করে দিল। আর ক্লান্ত পরিশ্রান্ত ফায়ার কর্মি জাদ্দা আমার পাশে শুয়ে বিশ্রাম নিতে লাগল। আমাকে প্রচন্ড প্রদাহ থেকে মুক্তি দেয়ায় কৃতজ্ঞতায় আমিও তাকে জড়িয়ে ধরলাম। এতক্ষন দেহে আগুন জ্বালানিয়া বোনের চিঠিটার কথা মনেঈ ছিলনা। জাদ্দা ইশারা করে চিঠিটার কথা মনে করিয়ে দিল। চিঠিটা আবার কুড়িয়ে নিলাম। আর পড়তে শুরু করলাম।
সেদিন দুলাভাই কোন কাজেও ঘর হতে বেরুলোনা,শুধু আমার পিছনে ঘুর ঘুর করতে লাগল, কখন একটু সুযোগ পাবে আর আমার দুধে এক্টা কচাল দিবে অথবা গালে একটা চুমু দিবে, আমি দশটার তাদের কে বললাম বাড়ী চলে যাব, দুলাভাই বেজায় রাগ হয়ে গেল, চেহারা বিবর্ন করে বলল, এত ঠক দেখাস নাত, হ্যাঁ চলে যাব, বাহাদুরি দেখাবার জায়গা পাওনা, না। আপাও সুস্থ নয়, অসুস্থতার কাতর শ্বরে বলল, আজ না হয় থেকে যা,তোর জন্য যেগুলো রান্না করেছি তুইই খেয়ে যা। আমি দুপুরে খেয়ে দেয়ে কয়েকদিন থাকার বাসনা নিয়ে গেলেও বিকেলে দুলাভায়ের রাগ দেখেও পাত্তা নাদিয়ে চলে এলাম।
বাড়ি এসে কিছু ভাল লাগছিল না, তোর বিচ্ছেদের বেদনা ভুলতে গিয়ে নিজের দেহের রন্ধ্রে রন্ধ্রে যে অনুভুতির অভিজ্ঞতা নিয়ে এলাম তা আমাকে জ্বালাচ্ছিল, কিছুতেই সে অনুভুতির কথা ভুলতে পারছিলাম না। যখন যে অবস্থায় থাকি শুধু আমার মনে ভেসে উঠে সে রাতের কথা। সেদিন দুলাভাইকে খুব ঘৃনা করলেও তার অনুপস্থিতে যেন তাকেই বার বার কল্পনা করছিলাম। পুরুষের সান্নিধ্য একজন নারীকে এত কল্পনা প্রবন করে তুলতে পারে আমি এর আগে ভাবতেও পারিনাই। আমার মনের অবস্থা দেখে মা বার বার বকাবকি করতে লাগল, কারো বোন বা ভাই বিদেশে যায় না, না। বোনের বিচ্ছেদে এত কাতর হয়ে গেলি? তোকে বললাম তোর মেঝোদের বাড়ীতে কয়দিন থেকে আয় , না, গেলি আর এলি, থাকলিনা। সেখানে যখন ভাল লাগলনা তোর বড় আপাদের বাড়ী যা কয়েকদিন থেকে আয়। মা-ত জানেনা কি যাদুর স্পর্শে আমার মনের অবস্থা এমন হয়েছে, আপু।
একদিন সকালে মা আমাকে যাতা বলে বকাবকি করল,মনে হল মা আমাকে গলা ধাক্কা দিয়ে যেন আবার মেঝো আপার বাড়ী পাঠিয়ে দিতে চাইল। আমি আর মেঝো আপার বাড়ী গেলাম না। সেদিন বিকেলে বড় আপাদের বাড়ী যাবার মনস্থ করলাম।
বিকেল চারটায় যাত্রা করলাম তাদের বাড়ীর উদ্দেশ্যে। পথে দীর্ঘ যান যটের কারনে তাদের বাড়ী পৌছতে পৌছতে সন্ধ্যা পার হয়ে গেল, কিন্তু আমার কপালটায় খারাপ বড় আপুদের ঘরে এক বিশাল তালা, তালা দেখে আমি হতাস হয়ে গেলাম। একাকী বাড়ী কাউকে জিজ্ঞেস করার সুযোগ ও পেলাম না। আবার বাড়ীর দিকে যাত্রা করলাম। বাড়ীর অদুরে ট্রাঙ্ক রোডে অবস্থিত বাজারে এসে বাসের জন্য দাঁড়িয়ে ্ভয়ে ভয়ে অপেক্ষা করছিলাম। হঠাত কোন দিক হতে বড় দুলা ভাই আমার নাম ধরে ডাক দিল। আমি নিরাপদে বাড়ী ফিরতে পারব এই আশায় বুক্টা ভরে গেল। দুলা ভাইকে আমাকে বাড়ী পৌছে দেয়ার অনুরোধ করলে সে তাদের বাড়ী যাবার জন্য উলটো অনুরোধ করল, বার বার তার অনুরোধ প্রত্যাখান করাতে সে রেগে অগ্নিশর্মা হয়ে ভরা বাজারে আমাকে গরিবের ঠাট বেশি, অহংকারীনি, বলে যাচ্ছেতাই মন্দ শুরু বলা শুরু করে দিল। শেষ পর্যন্ত আমাকে বাড়ী পৌছ না দেয়ার প্রতিজ্ঞা করল, এবং বলল,আর কোনদিন যেন তাদের বাড়িতে না যায়। সম্পর্ক-ত একদিনের নয় আপন বোনের স্বামী ,আপন দুলাভাই, তাছাড়া বড় আপা ব্যাপারটা আপা জানতে পারলে খুব কষ্ট পাবে ভেবে দুলা ভায়ের সাথে তাদের বাড়ী যাবার সিদ্ধান্ত নিলাম। বাজারের হোটেলে খেয়ে নিলাম। দুলাভায়ের কাছে জানলাম আজ বিকেলে আপা তার জা-য়ের ভায়ের বিয়েতে গেছে। দুলা ভাইও গেছিল, তার টেক্সি চালানো এবং মদের ব্যাবসা ও রাতে বাড়ী পাহারা দেয়ার উদ্দেশ্যে চলে এসেছে সকালে আবার যাবে। আমরা যখন বাড়ী পৌছলাম তখন রাত সাড়ে সাতটা। আমি যথেষ্ট কাপড় চোপড় নিয়েছিলাম, পরনের টা চেঞ্জ করে দুলাভায়ের যতসামান্য হাল্কা আলাপ সালাপ করলাম। আপু না থাকাতে আলাপ জমাতে ভাল লাগছিলনা। দুলা ভায়ের কাছে শুয়ার অনুমতি চাইলাম।
বলল, একা একা শুতে পারবেত?
আপু যখন নাই একাইত শুব।
না, বলছিলাম তোমার আপু যখন নাই তার শুন্যতা যদি পুরন করতে পারতে।
যা, দুলা ভাই, আমি আর কথা বাড়ালাম না, পাশের রুমে গিয়ে আগোছালো বিছানায় শুয়ে গেলাম। তুইত জানিস বড় আপাদের ঐ কামরায় কোন দরজাই নাই। তাই দরজা বন্ধ করা গেলনা। কিছুতেই ঘুম আসছিলনা,এপাস ওপাশ করছিলাম। ফেনের বাতাস্টাও আমার কাছে যেন গরম লাগছিল। কিছুতেই স্বস্তিবোধ করছিলাম না। দুলা ভায়ের ঘরে ভিডিও বেজে উঠল, একটা নারী কন্ঠের চিতকার শুধু আহ অহ আহ করে শব্ধ করছিল, শুয়া থেকে উঠে বেড়ার ছিদ্রে চোখ রাখলাম, যা দেখলাম আমি তোকে বুঝিয়ে বলতে পারবনা। এক্টা কি সুন্দর মেয়ের যৌনাংগে একটা পুরুষ তার লিংগ ঢুকিয়ে অনবরত ঠাপ মারছে আর মেয়েটি এ ভাবে চিতকার করে যাচ্ছে। তুই একদিন বলেছিলি বড় দুলাভাই আপকে নিয়ে খারাপ ছবি দেখে সেদিন বিশ্বাস করলেও কত খারাপ সেটা অনুধাবন করিনি, আজ তা দেখলাম। আমি মন্ত্র মুগ্ধের মত বেড়ার ফাকে চোখ রেখে যেন আঠার ন্যায় আটকে গেলাম। সমস্ত দেহ ঝিনঝিন করে উঠল, একটা উষ্ণতা আমাকে ঘিরে ধরল, চোখ ফেরাতে চাইলেও মনের ভিতর থেকে কে যেন আদেশ করছে আরেকটু দেখে নে। আরেক্টু আরেকটু করতে করতে দেখতে লাগলাম। আমার যৌনিতে তখন কোথায় থেকে পানি এসে সমস্ত উরুকে ভিজিয়ে দিয়েছে। দুধগুলো টনটন করছে এবং কিছুতা শক্ত আকার ধারন করেছে। এ মুহুর্তে কোন পুরুষ আমাকে ছোয়ার সাথে সাথে আমি ধরাশায়ী হয়ে যাব। হঠাত দুলাভাই বাইরে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে দেখলাম, তাড়াতাড়ি বিছানায় গিয়ে ঘুমের ভানে শুয়ে গেলাম। দুলা ভাই বাইরে গেল, তার প্রয়োজন সেরে আবার ফিরে এল। দুলাভাই এবার সরাসরি আমার রুমে চলে এল। আমার রমে লাইট না থাকলেও পাশের রুমের আলোতে স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। আমার রুমে আস্তে দেখে আমার সমস্ত দেহ থর থর করে কেপে উঠল,ব্লু ফিল্ম দেখার সমস্ত উষ্ণতা আমার মাধ্যমে শীতল করে নেবে। দুলা ভাই আমার পাশে দাঁড়িয়ে আমার একটা দুধে হাত রাখল, আমার কোন সাড়া পায়কিনা দেখে নিল, আমি সারা না দিলেও দুধে হাত দেয়ার সাথে সাথে আমার আপাদমস্তক এক্তা বিদ্যুত চমকে উঠল, এমনিতে আগে থেকে উত্তেজিত হয়ে আছি তার উপরে একটা পুরুষের হাত আমার দুধে পরেছে, এটা যেন জলন্ত আগুনে পেট্রোল পরার মত। দুলাভাই দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার দুধ গুলো টিপতে লাগল,আমার সাড়াও পেলনা বাধাও পেলনা,দুলা ভাই আরো অগ্রসর হয়ে ধীরে ধীরে আমার কামিচ উপরের দিকে তুলে দিয়ে দুধ গুলোকে উদোম করে ফেলল, আর সেলোয়ারের ফিতা খুলে টেনে নিচের দিক্টা সম্পুর্ন উলংগ করে দিল, আমি এখন দুলাভায়ের হাতের মুঠোয়, এখন সে আমাকে ইচ্ছেমত ভোগ করতে পারে।দুলাভাই আমার বুকের দিকে ঝুকে আমার একটা দুধে তার মুখ লাগাতেই আমি শিহরিয়ে উঠলাম, বাম হাতে একটা দুধ চিপে রেখে অন্যটা চোষতে লাগল, আমার ভিতরে আমি নাই, নতুন অভিজ্ঞতার শিহরনে আমি হারিয়ে গেলাম। তার চোষনে আমার সোনাতে দরদর করে পানি ঘামছে,সোনার দুইপাড় শক্ত হয়ে ভিতরে কুটকুট করছে মন চাইছে দুলাভাইকে জড়িয়ে ধরে তার পৌরুষতাকে সেখানে ভরে দিয়ে ঠাপানি খায়। দুলাভাই চোষন বন্ধ করাতে আমার কাঙ্খীত ঠাপের অপেক্ষা করতে লাগলাম। দুলাভাই আমার পাছার দিকে গেল, এক্তা বালিশকে আমার কোমরের নিচে দিয়ে কোমরটাকে উচু করে দিল,তারপর দুলা ভাই তার বাড়াকে আমার সোনার মুখে লাগিয়ে ঠেলা দিতে বাড়াটা আমার ভগাংকুরে স্পর্শ করে ভিতরে না ঢুকে উপরের দিকে চলে এল,আমি আতকে উঠলাম। আবার একই ভাবে দুলাভাই ঠেলা দিল, আবার একই অবস্তা হল। দুলা ভাই কি মজা পাচ্ছে জানিনা, কিন্তু বার বার এই অবস্থা হওয়াতে আমার দেহের যৌন আগুন নিভানোত দুরের কথা সেটা যেন বহুগুনে বেড়ে যেতে লাগল।প্রায় বিশ পশিশ বার এমনি করে দুলাভাই আমাকে ছেড়ে চলে যেতে উদ্যত হলে আমি সাড়া না দিয়ে পারলাম না, তার হাত ধরে ফেললাম, বললাম দুলাভাই শুরু করেছেন যখন শেষ করে যান, কিন্তু আমার অনুনয় কিছুতেই তার কানে গেলনা । আমাকে পায়ে মাড়িয়ে সে চলে গেল।নারীত্বের চরম অপমান আমি সহ্য করতে পারলাম না,কাপড়চোপড় ঠিক করার কথা ভুলে গেলাম, বিছানায় উপুড় হয়ে পড়ে আমি কেদে ফেললাম। কান্না কিছুতেই থামাতে পারছিলাম না, মা বাবা বা আপন কেউ মারা গেলে যে ভাবে মানুষ তীব্রভাবে কাদে আমি ঠিক সেভাবে কাদছিলাম আপা,এটা তুর বিশ্বাস নাও হতে পারে। কিন্তু হাজার পারসেন্ট সত্যি।
কান্নার ভিতর বাইরে অপরিচিত কন্ঠের কথা শুনলাম। দুলাভায়কে ডেকে বলল, মাল দেয়া যাবে? দুলাভাই বলল, মালত অনেক দূরে আজ পারবনা। লোক্টি জোর দিয়ে বলল, আজ দিতেই হবে আমার বস এর চাহিদা , নাদিলে আমার মান সম্মান যাবে।
দুলা ভাই বলল, দোকানে আসতে যেতে আমার এক ঘন্টা লাগবে, পারবনা ভাই, চলে যাও। লোক্টি বলল এক প্যাক মালের দাম বাবদ পাচশ্ত টাকা নাও ,এক ঘন্টার স্থলে দুই ঘন্টা সময় দিলাম, যেভাবে হউক এনে দেন। বলতে বলতে লোক্টি দুলাভায়ের রুমে ডুকে গেল, তখনও সম্ভবত দুলা ভায়ের ভিডিওতে ওই ছবিগুলো চলছিল, ঢুকেই হতবাক হওয়ার সুরে বলল, হাই হাই আপনি মালের পাশাপাশি এগুলা ও দেখেন, ঠিক আছে আমি দেখি আপনি গিয়ে নিয়ে আসেন। দুলা ভাই লজ্জা পেল বটে আমতা আমতা করে বলল,আমি আসার আগে ঢুকে গেলে কেন, লজ্জায় ফেলে দিলেনা, লোক্টি বলল, আমিও দেখি কোন্ সমস্যা নাই, আপনি তাড়াতাড়ি আসেন। বোকা লোভী দুলা ভাই সেদিন আমাকে তার ঘরে একাই রেখে মাল আনার জন্য চলে গেল, আমি নিশব্ধে ফুফিয়ে ফুফিয়ে তখনও কাদছিলাম, দুলাভাই লোক্টিকে বসিয়ে গেছে বুঝতে পেরে কান্না থামানোর অনেক চেষ্টা করলাম, নারিত্বের চরম অপমান যে একজন নারীকে এত কাদাতে পারে ভাবতেই পারছিনা। একটা অপরিচিত পুরুষ পাশের রুমে বসে ব্লু দেখছে সে ভয়ও আমার মনে ক্রিয়া করছেনা। কান্না আরো বেড়ে গেল।উপুড় হয়ে কাদতেই লাগলাম। হঠাত আমার সোনায় যেন কার হাতের আঙ্গু্লের স্পর্শ হল,সেদিন সত্যি আমি পাগল হয়ে গিয়েছিলাম,দিক বিদিক জ্ঞান শুন্য হয়ে গেছিলাম, দুলা ভাই হউক আর অপরিচিত অন্য পুরুষই হউক আমার কাছে তাদের কোন পার্থক্য রইলনা,আমি তখন একটা পুরুষ চাইছিলাম যে আমার নারীত্বকে তার পৌরুচষের সান্নিধ্য দিতে পারবে। আমি অবলীলালায় তাকে সাদর অভ্যর্থনা জানালাম, সে ঘরের আলো জালিয়ে দিল, আমি লজ্জায় দুহাতে মুখ ঢেকে নিলাম। এমন পরমা সুন্দরী অবিবাহিতা যুবতী নারীকে উলংগ অবস্থায় সহজে হাতে পেয়ে আমাকে লুফে নিল। আমার দুধ গুলোকে সে কতইনা আদরের সাথে টিপতে লাগল,আমি খাটে বসে তার কমর জরিয়ে ধরলাম আর সে দাঁড়িয়ে দান হাতে আমার ডান দুধের তলায় আদর করে ধরে হাল্কা চাপ দিয়ে উপরের দিকে টেনে আনতে লাগল,আবার হাল্কা চাপে নিচের দিকে নামাতে লাগল,আর বাম হাতে বাম দুধের তলায় ধরে চিপ্তে লাগল। আমি তার হাতের দিকে এক নজরে তাকিয়ে আছি আর বাম হাতে ইতার কোমরকে একটু একটু করে নিজের দেহের দিকে টানছি, আমার দান হাতও থেমে নেই ,দান হাতে তার বাড়া ধরে খেলা করছিলাম। আপা কি বল্ব তোকে, বাড়া নয় যেন একটা বিশাল আকারের শশা মনে হল।একেবারে মত শক্ত।
কিছুক্ষন দুধ টিপার পর আমাকে অমনিভাবে বসা থেকে শুয়ে দিল, আমার পাগুলি খাতের বাইরে ঝুলতে লাগল,আমার দুপায়ের ফাকে সে দাঁড়িয়ে বুকের দিকে ঝুকে পরে আমার দুধ গুলি চোষতে শুরু করল,সে কি উত্তেজনা আমার! এতক্ষন যা না পেয়ে কাদলাম এখন তা পেয়েও কাদতে ইচ্ছে করছে। তার মাথাকে আমার দুধে চেপে চেপে ধরছিলাম, আর আহ ইহ করে কাতরাচ্ছিলাম, বুক্টা তার থুথুতে একেবারে ভিজে গেছে আপা। সোনায় যেন এক প্রকার কিট কিট করছিল, লোক্টি অল্প পরেই আমার সোনায় বাড়া ফিট করে এক্টা চাপ দিতে আমি মুখ বাকা করে মাগো বলে আর্তনাদ করে উঠলাম,আরেক্টা চাপে পুরো বাড়াই আমার সোনায় ঢুকে গেল। আপা আমি তোকে লেখনি দিয়ে বুঝাতে পারবনা, এত আরাম এত সুখ এ বারায় আগে কল্পনাই করিনি, লোক্টি এবার উপর্যুপরি ঠাপাতে শুরু করল, অনেক্ষন অনেক্ষন ধরে ঠাপিয়ে আমাকে নারীত্বের স্বাদ মিটিয়ে দিল, সেও পরম তৃপ্তি পেল। আরো অনেক পরে দুলা ভাই মাল নিয়ে এল, কিছুই বুঝলনা। রাতে পরম তৃপ্তিতে ঘুমালাম। কিন্তু সকালে ঘুম হতে উঠার পর আমার খুব আপ্সোস হল, এ আমি কি করলাম। একজন অজানা অচেনা মানুষ্ কে আমি নিজের যৌবনকে সহজে বিলিয়ে দিলাম, যার সাথে কোন কথা হলনা, আলাপ হলনা, এমনকি নামটাও জানা হলনা, ছি ছি ছি। কি ভাববে আমাকে লোকটি।আমি কেন এভাবে পাগলের মত হয়ে গেলাম? নিজেকে ধিক্কার দিতে ইচ্ছা হল।
দশটায় দুলাভাই বিয়েতে যাবার জন্য রেডি হল, কাল রাতের আচরন সম্পর্কে দুলাভাই একেবারে নিরব রইল,যেন সে কিছুই করেনি, সে যেন কিছুই জানেনা, এমনকি কিছুই ঘটেনি, আমিও গায়ে পরে কিছু বললাম না। শুধু বললাম, আমি বাড়ী চলে যাব,দুলা ভাই কিছু বললনা। তৈরি হয়ে দুলাভায়ের সাথে বের হয়ে গেলাম। রাস্তায় সে লোককে দেখে আমার যে কি অবস্থা হয়েছিল! আমার সামনে বাড়াতে পারছিলাম না, এক পা সামনে দিলে দুপা পিছনে চলে আসতেছে, লোকটি আমার পানে এক দৃষ্টিতে তাকিয়ে থাকল। দুলা ভাইকে বলল, ইনি কে, বলল আমার শালী। কিছুদুর এসে দুলাভাইকে জিজ্ঞেস করলাম লোকটি কে বলল, তার নাম শামীম আমাদের এলাকার।
দুতা ঘটনাই বললাম, বল এখানে আমার কি দোষ আছে? আমি আমার দুলা ভায়ের দ্বারা শিকার হয়েছি মাত্র,পরিস্থিতি আমাকে বাধ্য করেছে। আমি তাদের হাতে নষ্ট হয়ে গেছি। আমার অবস্থা তারই মত,” কি করি আজ ভেবে না পাই, কার কাছে যে চোদে বেরাই”ী অবস্থার জন্য দায়ী কে???
যাক অনেক কিছু লেখলাম, আমার ছবি পাঠিয়েছি, অন্যদের ছবি রেডি ছিলনাতাই দিলাম না। টি এন্ড টি নম্বর তা দিলাম ফোন করিস।
ইতি তোর বোন শিমুল
৭ম অংশ
চিঠি পড়া শেষ করে ভীষন চিন্তায় পরলাম,আমার বোনের জীবনে এমন একটি পরিস্থিতি সৃষ্টি হবে বিন্দু মাত্রও ভাবিনি। এমন একটা সুন্দর সুশ্রী চেহারার রুপবতী এবং শিক্ষিত মেয়ের যৌবন দলিত মথিত হল অশিক্ষিত দুলাভাইদের হাতে এবং একজন অপরিচিত যুবকের হাতে। বাপের দারিদ্রতার কারনে বড় বোনদের বিয়ে দিতে হয়েছে টেক্সিচালকের আর মদ ব্যবসায়ীর কাছে, ভদ্র মার্জিত শিক্ষিত হলে হয়ত এমনটি হতনা। তবে পুরুষ সমাজকে বিস্বাস করতে নাই, আজকাল শিক্ষিত মার্জিতরাও বউয়ের চেয়ে সুন্দরী শালী পেলে সুযোগ পেলে তাদের দেহে হাত চালিয়ে দেয়। আমার দুলা ভাই এবং আমরা কেউ তাদের বাইরে নই। বরং হলফ করা বলা যায় শালী হিসাবে অন্যান্যদের চেয়ে আমরা বেশ আলাদা এবং সুন্দরী ও উত্তম। আমরা যেমন সুন্দরী হিসাবে উত্তম আমাদের দুলাভায়েরাও খারাপ হওয়ার দিক হতে সর্বোত্তম। খারপের দিক হতে সর্বোত্তম দুলাভায়েরা হাতের কাছে এমন সুন্দর তিন তিনটি শালী পেলে ছারবে কেন। তাছাড়া আমাদের দারিদ্রতা তাদের জন্য একটি প্লাস পয়েন্ট। ভবিষ্যতে আরো কত কি জানতে হয়, আরো কত কথা শুনতে হয় সেটা বিধাতা জানে।
শিমুল লিখেছে তার ছবি পাঠিয়েছে, কই তার ছবিত চিঠির সাথে পাইনি, তাহলে গেল কোথায়? জাদ্দা কি সেটা রেখে দিয়েছে? রাখার কারনটা কি ? জাদ্দাকে জিজ্ঞেস করলাম,
আমার বোনের ছবিটা কোথায়?
কিছুক্ষন নিরব থেকে বলল, হ্যাঁ আছে, আমার কাছে আছে।
দাও ছবিটা।
কিছুতেই দেয়া যাবেনা, এটা আমার কাছে থাজবে।
তুমি এটা দিয়ে কি করবে?
ছবিটা আমার বেশ ভাল লেগেছে, তাই আমার কাছে থাকবে, আর অন্য কিছু করবনা।
ঠিক আছে তুমি রেখে দিও, আমাকে একবার দেখতে দাও।
দিতে পারি, তবে একটা শর্তে,
কি সেই শর্ত?
ওকে এখানে আনতে হবে, বাস্তবে একবার তাকে দেখতে চাই।
মনটা কেমন জানি করে উঠল, জাদ্দা বলে কি? ছবি দেখেই আমার বোনের প্রতি তার লোলভ দৃষ্টি পরেছে। আমার বোন বলে কথা নয়, অন্য মেয়ের ছবি হলেও সে এমন করত, কারন তাদের স্বভাবটাই এমন। কিন্তু জাদ্দার কথার বিরুধীতা করা যাবেনা। না বলা সম্ভব না। জাদ্দা নয় শুধু, এদের কারো মনকে বিগাড়ানো যাবেনা,যদি কারো মন বিগড়ে যায় তাহলে আমি লাশে পরিনত হতে পারি। আর এখানে আনার শর্ত মানলে যে সত্যি সত্যি আনতে হবে এমন নয়।এক মাইল বা দশ মাইলের ব্যাপারত নয়, হাজার হাজার মাইলের ব্যাপার, তা ছাড়া আনতে যেতে হবেত আমাকেই, আর ফিরে না আসলে হল। তাই জাদ্দার কথা মেনে নিলাম, বললাম নিয়ে আসব, বাস্তবে তুমি দেখতে পারবে,ছবিটা এখন আমায় দাও।
জাদ্দা আমার কথা শুনে হা হা হা হা শব্ধে সমস্ত ঘরকে প্রকম্পিত করে হেসে উঠল,মাই সুয়িট গার্ল বলে ডান হাত বগলের তলায় ঢুকিয়ে দুধকে চিপে ধরে আমাকে জড়িয়ে ধরল, আর দুগালে দুটো চুমু দিয়ে বলল, ছবিটা আনছি, অপেক্ষা কর বলে বেরিয়ে গেল,মাত্র এক মিনিট পরে ফিরে এল,সম্ভবত দরজার বাইরে সিড়িতে রেখে এসেছিল,ছবিটা আমার হাতে দিয়ে বলল নাও।
দির্ঘদিন পর এ প্রথম আপন জনের ছবি দেখছি, চোখের কোনে সামান্য জ্বল জমে গেল, তার চিঠিতে যা পড়েছি এক এক করে মনে পরে বুক ভেংগে কান্না এসে গেল। জ্বলভরা চোখে যেন ছবিতা ঝাপসা দেখলাম, জাদ্দা আমার জ্বলভরা চোখের দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে, চোখের মুছে নিয়ে ছবিতে আবার দৃষ্ট দিলাম, বা কি অপরুপ হয়েছে, দেখতে খুব সুন্দর লাগছে। গায়ের সাথে ফিট করা একটা জর্জেট কাপড়ের লাল রং এর কামিচ, কামিচের সারা বডিতে কিছু সবুজ পাতার কাজ করা আছে, সবুজ রঙ এর সেলোয়ার আর সেলোয়ারের সাথে ম্যাস করা ওড়না। ওড়নাতা বুকের উপর দু স্তনের মাঝখানে ভাজ করে
ছেড়ে দিয়েছে, দুধগুলো স্পষ্ট আকারে কমলার মত ফুলে আছে, কামিচ টাইট হওয়াতে দুধের সুচিগুলোও স্পষ্ট বুঝা যাচ্ছে, হাসিমাখা চেহারায় চোখের চাহনি যেন কিছু বলতে চাচ্ছে। জাদ্দার বা কি দোষ এমন আকর্ষনিয় ছবি দেখলে আর কাছে পাওয়ার সুযোগ থাকলে কেবা পেতে চাইবেনা। এর চেয়ে হাজার হাজার সুন্দরী আকর্ষনীয়া নারীর ছবি পেপার পত্রিকায় তারা দেখছে, তাদের কে পেতে চাচ্ছে? না চাচ্ছেনা। চাইলেও পাবেনা তারা এ ব্যাপারে নিশ্চিত তাই। আমি এখানে বন্ধিনি আছি বিধায় আমাকে ব্যবহার করে আমার বোনকে পেতে চাই। জাদ্দা আচমকা টান দিয়ে আমার হাত থেকে ছবিটা নিয়ে নিল,আমাকে দেখিয়ে ছবিতে কয়েকটা চুমু দিল,তারপর ছবিতে দুধগুলোকে কেমন লাগছে আমাকে দেখাতে লাগল। আমি যে তার আপন বড় বোন সেটা ভেবে একটুও লজ্জা করছে না। একবার ছবির দুধে আংগুল দেয় আবার আমার দুধে একটা চিপ দেয় তারপর পাগলের মত হাস্তে থাকে। জাদ্দার আচরনে আমিও তার সাথে উল্লাস করছি। মনে যাই থাকুক জাদ্দাকে বুজিয়ে দিচ্ছি তার এ ব্যবহারে আমিও খুব আনন্দ পাচ্ছি।
তুমি আজি চিঠি দিয়ে দাও যেন সে পাসপোর্ট বানিয়ে ফেলে, তার সাথে কিছু টাকা আমি পাঠিয়ে দেব,কি বল? জাদ্দা বলল।
জাদ্দার কথা শুনে আমি হতচকিত হয়ে গেলাম, অনিচ্ছা সত্বেও হেসে বললাম, এত তাড়াতাড়ি করছ কেন? আমিত আছি, আমার বোনকে নিয়ে আসলে আমি কোথায় যাব? তোমাদের সাত ভায়ের নির্যাতন আমার বোন সইতে পারবেনা। বোন হয়ে আপন ছোট বোনকে নেকড়ের পালের মাঝে ছেড়ে দেব নাকি?
আমার কথা শুনে জাদ্দার কালো চেহারাটা বিবর্ন হয়ে গেল, রাগ হলে কালো চেহারা কি রঙ ধারন করে এ প্রথম দেখলাম। চোখ গুলো লাল বর্ন ধারন করে আমার দিকে ফেল ফেল করে তাকিয়ে থাকল। তার গালের মাংশগুলো ও ঠোঠ দুটি কাপছে, দাত কিরমিড় করে হাত গুলো ব্রজমুষ্ঠি ধারন করেছে। এই বুঝি আমাকে একটা ঘুষি দিয়ে ধরাশায়ী করে দেবে? গলা টিপে শ্বাসরোধ করে দেবে? আজ বুঝি আমার জীবনের শেষ দিন? ভয়ে থর থর করে কাপতে লাগলাম। কন্ঠ শুকিয়ে গেল, মনে হচ্ছিল বোবা হয়ে গেছি, প্রসাবের বেগটা কন্ট্রোল করতে পারছিলাম না। কি ভাবে তার রাগটা থামাবো সে উপায়ও দেখতে পাচ্ছিনা। চোখ ছল ছল করে উঠল। ভয়ে ভয়ে তার দিকে এগিয়ে গেলাম,তাকে জড়িয়ে ধরতে চাইলে এক ধাক্কায় সে আমাকে দূরে সরে দিল। কোন কথাতে সে রাগল সেটাও বুঝতে পারছিনা, নেকড়ের দল বলাতে নাকি বোনকে আনতে আস্বীকার করাতে। ধাক্কা খেয়ে দূরে ছিটকে পড়ে গেলাম দেয়ালে মাথাটা লাগলে ফেটে যেত, কিন্তু রক্ষা পেলাম। ফ্লোরে কাত হয়ে পরে কাদো কাদো কন্ঠে বললাম, ঠিক আছে তোমার কথা বলবত থাকবে, যেভাবে হউক আমি আমার বোনকে এখানে নিয়ে আসব।
জাদ্দা আমার কথা শুনে মুচকি হেসে উঠল,হাসি মাখা মুখে ফ্লোরে আধা শুয়া আমার পাশে বসে আমাকে গালে গালে চুম্বন করতে লাগল, আর বলতে লাগল,এইত আমাদের লক্ষী বউ্*, এইত আমাদের বাধ্য বউ। তুমি যেমন সুন্দরী তোমার বোনটাও তেমন সুন্দরী। তোমাদের দুজনকে আমরা চাই।
জাদ্দার কথায় আমরা ও আমাদের শব্ধ দুটি আমার কাছে বিষের মত শুনাল। শুধু মাত্র আমার বললে হয়ত আমার তেমন খারাপ লাগতনা। তা ছাড়া ছবিটা যদি তার অন্যান্য ভাইদের দেখায় এবং এখানে পাচার করে আনার জন্য সবাই সিদ্ধান্ত নেয় তাহলে অন্যরাও আমাকে বিরক্ত এবং কষ্ট দিতে পারে। জাদ্দার চুমু উপভোগ করতে করতে আমি জাদ্দার গলা জড়িয়ে ডুকরে কেদে ফেললাম। জাদ্দাকে তার জালে গালে চুমু দিতে দিতে বললাম, আমি তোমাকে তোমার অন্য সব ভাইদের চেয়ে ভাল বাসি,তোমার অন্য ভাইদের কাছে আমি নিজেকে উপভোগ্য একটা নারী দেহ মনে করি, আর তুমি যখন আস তোমাকে একজন সত্যিকারের স্বামী ভেবে নিজেকে তোমার স্ত্রী ভাবতে ভাল লাগে। সেই ভালবাসার ফল স্বরুপ তুমি আমাকে মারলে। আমার বোনকে এখানে নিয়ে আসতে আমি কখনো আপত্তি করতাম না, যদি শুধু তুমি একা হতে, নিজেকেত বিলিয়ে দিয়েছি আমার বোনকেও বলতাম সব কিছু উজাড় করে দে। আমরা দুবোন তোমাকে একক ভাবে পেতে চাই। আমার কথায় জাদ্দার হৃদয়ে যেন আছর করল,সে কিছুক্ষন কি যেন ভাবল,তারপর তুমি আমাকে এত ভালবাস, এত ভালবাস, আমি মাথা নেরে তার কথায় সাই দিলাম, সে আমাকে বুকের মাঝে জড়িয়ে ধরল। জাদ্দার কন্ঠ ভারী ভারী লাগল,সে যেন কাদছে, কিন্তু আমাকে বুক থেকে ছারছেনা। আমিও জাদ্দাকে সমস্ত আবেগ দিয়ে দুহাতে জড়িয়ে রাখলাম।আজ যেন সত্যিকারের স্বর্গীয় ভালবাসার স্বাদ পাচ্ছিলাম। জাদ্দার কান্নায় আমিও আবেগে কেদে ফেললাম।
আমার কান্না জাদ্দার সহ্য হলনা, আমাকে বুক থেকে ছেড়ে স্বজোরে কাদতে কাদতে আমার চোখের জল মুছে দিতে দিতে বলল,তুমি কাদছ কেন? এঁ তুমি কাদছ কেন? আমিত কাদছি আমার না বলা সমস্ত বেদনার ভারে,নারী সমাজ আমাদের কে কালো বলে ঘৃনা করে, আমাদের সমাজের কালো নারীরাও তাদের তুলনায় নিচ বংশ বলে পাঁচ লক্ষাধিক টাকা মোহর দিয়েও তাদের বিয়ে করতে পারিনি, আর তুমিত অনেক সুন্দরী নারী, তোমার চেয়ে অনেক অনেক কম সুন্দরী নারীরা যারা চেনে আমাদের দেখলে থুথু ছিটায়। আর যারা চেনেনা তারা ঘৃনায় আমাদেকে পাশ কাটিয়ে চলে যায়। অনেক ঘৃনা দুঃখ ও অবহেলা সয়ে আমরা এপথ বেচে নিয়েছি। আর তুমি শোনাচ্ছ ভালবাসার কথা। ভালবাসার কথা আমি মোটেও সহ্য করতে পারিনা, আমাদের কেউ পারেনা। আমার বাবাও না। সেও তোমার মত একজনকে কোথায় থেকে এনে বিয়ে করেছে,পরে আরো দুটি বিয়ে করেছে যাদের বাবার বাড়ির ঠিকানা আমরাও জানিনা, তাদেরকে নিয়েই বাবা সংসার করেছে, আমাদের জম্ম হয়েছে।
জাদ্দার কথাগুলোর মাঝে তার বেদনার গভীরতা একবার মেপে দেখলাম। মানুষ কাদতে কাদতে মিথ্যা বলতে পারেনা, আর কেউ বলতে চাইলে কান্নাটা যে মেকি কান্না সেটা সবাই বুঝতে পারে। জাদ্দার কান্না যে মেকি কান্না নয় সেটা হান্ড্রেড পারসেন্ট সিউর। আর মেকি কান্নার কোন ঘটনাই ঘটেনি। আমি যতই তার চোখের পানি মুছে দিতে চাই তার কান্নার বেগ ততই বাড়ে।
জাদ্দা কাদতে কাদতে আবার বলতে লাগল, জান, আমি তোমার মত সুন্দরী মেয়ে চাইনি, শধু চেয়েছিলাম, একজন নারী,আমাদের সমাজে বহু বিবাহের রীতি থাকলেও একজনকে নিয়ে সুখে থাকার কল্পনা করেছিলাম, কিন্তু সেটা বাস্তব হয়নি। এখন আর বাসতবে একজনকে নিয়ে থাক্তেও চাই না। তাই সবাই প্রতীজ্ঞা করেছিলাম, নারীদের কিনে আনব আর নির্যাতন করে করে ভোগ করব, কিন্তু তোমার প্রতি কেন সব্বার দয়া হয়েছে জানিনা, তোমার কথা মতে নেকড়ে ঠিকই কিন্ত তোমার দেহটাকে আমরা জিব দিয়ে চেটেছি দাতের কামড় বসাইনি। বিশ্বাস কর তোমার বোনটাকে নিয়ে আসলে সবাইকে বাদ দিয়ে আমি একাই তার দেহে জিব দিয়ে আদর করব, কখনো তার মাংশতে দাতের কামড় বসাব না।
আবার বোনের প্রসংগ আসাতে অত্যন্ত আবেগ ভরা স্বর নিয়ে জাদ্দাকে বললাম, আমার সব ভালবাসাকে তাহলে বিসর্জন দিয়ে চলে যেতে হবে, আর নাহয় তোমার বিচ্ছেদে আমাকে আত্বহত্যা করতে হবে, তাই আমার বোনের প্রসংগ যদি ছেড়ে দিতে পারতে আমি একক ভাবে তোমাকে প্রান ভরে ভালবাসতে পারতাম, আমার সব কিছু তোমাকে বিলিয়ে দিতে পারতাম, তারপরও আমার ভয় হচ্ছে তোমার সব ভাই আমার দেহ ভোগ করার পরও আমাকে একক ভাবে গ্রহন করতে পারবে কি না। তা ছাড়া আমাদের সমাজে একই স্বামীর অধীনে দুই বোন থাকার কোন বিধান নাই।
ভুল বলেছ তুমি, তোমরা যখন আমার স্ত্রী হয়ে যাবে তখন তোমাদের সমাজে থাকবে না, আমার সমাজে এসে যাবে, তখন আমাদের সমাজের বিধান কার্যকর, তোমাদের সমাজের নয়।
যুক্তিতে পেরে উঠতে পারলাম না। জাদাকে বললাম, তুমি আমাকে নিয়ে একক সংসার পাতার সমস্ত ব্যবস্থা কর আমি তমার সব প্রস্তাবে রাজি। জাদ্দা প্রান খুলে হাসল, আমার বোনের জন্য নাকি আমার জন্য সেতা বুঝতে পারলাম না। তারপর বলল, তুমি তোমার বোনকে চিঠি দিয়ে দাও এখানে আসার মানসিক প্রস্তুতি নিতে আমায় বিশদিন সময় দাও, এ বিশদিনে আমি সব কিছু গুটায়ে অন্য শহরে পালিয়ে যাব।
আমি চিঠি লিখতে শুরু করলাম,
শিমুল, কেমন আছিস? মা বাবাকে আমার সালাম দিস, ছোট ভাই বোন্দের আমার দোয়া বলিস, আর তোর জন্য আমার বিশেষ দোয়া রইওল। তোর পত্র পড়ে আমি খুব মর্মাহত হলাম। জীবনে যা কিছু ঘটেছে অথবা বাকি জীবনে যা ঘটবে সব কিছুকে স্বাভাবিক একটা ঘটনা মনে করবি। তাহলে জিবনে কোন দুঃখই তোকে স্পর্শ করতে পারবে না। জীবন উপভোগ করার জন্য, জিবনের কোন ঘটনা নিয়ে চিন্তা বা দুঃখ করার জন্য নয়। মনে কর তুই ওই সমস্ত ঘটনা উপভোগ করেছিস মাত্র। ওইটা নিয়ে দুঃশ্চিন্তা করবিনা। আরেকটা সু সংবাদ তোকে দিই, তোকে কয়দিনের জন্য আমি আমার কাছে নিয়ে আস্তে চাই, তাই এই চিঠির সাথে বিশ হাজার টাকা পাঠালাম, তোর পাসপোর্ট বাবদ খরচ করবি আর বাকি টাকা বাবাকে দিবি। পাসপোর্টের কপিটা আগামী পত্রের সাথে পাঠিয়ে দিতে ভুল করবিনা।
আর বিশেষ কিছু নয়, ভাল থাক সবাই। ইতি তোর আপা শিল্পি। চিঠিটা হিন্দিতে অনুবাদ করে জাদ্দাকে শুনালাম।
জাদ্দা খুশিতে আটখানা। জাদ্দা আমাকে পরম আনন্দে আদর করতে লাগল, আমার মনেও ঘর বাধার আনন্দ,মুক্তির স্বপ্ন, জাদ্দাকে পরম আনন্দে জরিয়ে ধরে আদর করতে লাগলাম। জাদ্দার বুকে মাথা রেখে জড়িয়ে ধরলাম,আমার বুক এবং স্তনগুলো জাদ্দার বুকের সাথে লাগিয়ে আমার স্বপ্নের ঘরের কল্পনা করতে লাগলাম। আমি যে আজ স্বপ্নাচারিনি। জাদ্দা আমাকে পরম আদরে বুকের সাথে চেপে রেখে আমার গালে গালে চুম্বনে চুম্বনে ভরে দিতে লাগল।
ডান হাতে আমার একটা দুধ কে খুব মোলায়েম ভাবে মলতে মলতে বাম হাতে আমার বোনের ছবিটাকে দেখছিল আর মৃদু হাসছিল,ছবিটাকে মনে হচ্ছে জাদ্দার দিকে এক পানে তাকিয়ে আছে, আর জাদ্দাকে উদ্যেশ্য করে কিছু বলতে চাচ্ছে। শিমুল বলছে, আমি আসব, আমাকে আসতেই হবে, অন্তত আমার আপার মুক্তির জন্য আসতেই হবে। আমার যৌবনটা তোমাকে উজাড় করে দেয়ার শর্তে আপার মুক্তি জড়িত। আমার সমস্ত দেহটাকে ইচ্ছে মত ভোগ করবে, আমার স্তনগুলোকে যত ইচ্ছে মলে সুখ নেবে , তোমার মুখের সমস্ত শক্তি দিয়ে চোষে চরম পুলক অনুভব করবে। তোমার ওই জিব দিয়ে আমার যৌনাংগকে লেহন করে যৌনি সুধা পান করে আত্বতৃপ্তি লাভ করবে, তারপর তোমার ঠাথানো বৃহত বাড়াটা দিয়ে আমার সোনায় প্রবল জোরে ঠাপিয়ে তোমার ঘন-গাঢ় বীর্য ঢেলে দিয়ে নেতিয়ে পরবে আমার বুকে। তারপর আমরা এক সময় তোমার সাথে ভালবাসার চরম অভিনয় করে পালিয়ে আসব বাংলাদেশে। আর কখনো ফিরে পাবেনা আমাদের। এখানে কি ঘটল দেশের কেউ জানবে না, সবাই জানবে আমার আপার একটা বিবাহ হয়েছিল, তালাক হয়েছে, আর আমার কিছুই হয় নাই। আমরা দুবোন স্বাভাবিক জীবনে ফিরে ঘর বেধে সুখী হব। জাদ্দা শিমুলের সে ভাষা বুঝতে পারছে কিনা কে জানে? আমি স্পষ্ট তার কথা গুলি শুনছিলাম। জাদ্দা শিমুলের ছবিতে বার বার চুমু দিতে দিতে উত্তেজিত হয়ে পরল, জাদ্দার ঠাঠানো বাড়া আমার উরুতে গুতা মারতে শুরু করল। জাদ্দার উত্তেজনা প্রশমনে আমরা আরেকবার সুখের যৌন সাগরে সাতার কাটলাম। সকালে চিঠিটা নিয়ে জাদ্দা চলে গেল।
৮ম অংশ
আবার জিবনের গতানুগতিক নিয়ম শুরু হল। জাদ্দা একক ভাবে আমাকে নিয়ে ঘর বাধার অয়াদা দিয়েছে এবং ত বাস্তবায়ন করার লক্ষে বিশ দিনের সময় নিয়েছে। তারো বেশি লাগলে আমার ক্ষতি নেই, যার জীবনের সবটুকু ক্ষতি তার আবার ক্ষতি হওয়ার সম্ভবনা কি? এক মাস পরও এখান থেকে মুক্তি যদি পাই সেই ঢের। আগামী বিশদিনে ক্রুমানুসারে জাদ্দা আমার কাছে তিনবার আসবে, আর সেই তিনবারে জাদ্দার চুড়ান্ত প্রস্তুতির অগ্রগতি জানতে পারব। জাদ্দা আমাকে নিয়ে ঘর বাধুক আর নাইবা বাধুক এখান থেকে বের করে নিয়ে গেলে তার কাছে কৃতজ্ঞ থাকব চিরদিন। জাদ্দার প্রতি অন্য ভায়ের তুলনায় আমার ভালবাসা আছে সত্যি, সে ভালবাসা মুক্তির আকাঙ্খার চেয়ে বড় নয়। আমি তার অন্য ভায়েদের দেহ দানের সাথে সাথে জাদ্দার প্রতীক্ষার দিন গুলি গুনতে লাগলাম।
ছোট বোনতাকে এখানে আসার জন্য পাসপোর্ট বানাতে চিঠি দিয়েছি, কিন্তু কেন? সেটা বলেনি, যখন এসে দেখবে আমার জীবনের এই কলংকময় অধ্যায়, তখন কি ভাব্বে কে জানে, যা ভাব্বে ভাবুক, তার দেহ ভোগের লোভ যদি জাদ্দাকে পেয়ে না বসত তাহলে আমি মুক্তির আশাটুকু ও পেতেম না। বোনটা আমার কাছে তার ছবি পাঠাইনাই যেন আমার মুক্তির পয়গাম পাঠিয়ে দিয়েছে। সে স্ব শরীরে আসবে আমার মুক্তির দুত হিসাবে, অবশ্য আমাকে মুক্ত করতে তাকে দিতে হবে চরম মুল্য। আপন বড় বোনের চোখের সামনে তার ছোট বোনের দেহ ভোগ করবে জাদ্দা, আর আমি তাকিয়ে তাকিয়ে দেখে জাদ্দার সাথে ভালবাসার অভিনয় করব, জাদ্দাকে বিশ্বাস করতে চেষ্টা করব যে আমরা দুবোন তার সংসারী দুই স্ত্রী, তারপর একদিন দেশে বেড়াতে যাওয়ার বাহান করে ফুড়ুত করে উড়ে যাব দু বোন। তারপর আমাদের মুক্তি। আমাদের ভালবাসাকে গাঢ়ভাবে বিশ্বাস না করলে তা কখনো সম্ভব হবেনা।
আজ জাদ্দার আসার সে শুভদিন, দেখতে দেখতে ছয় দিন পার হয়ে গেল, তার ছয় ভাই এ ছদিনে আমাকে আগের মত করে ভোগ করেছে, কিন্ত মনের গহিনে লুকিয়ে রাখা জাদ্দার প্রতিক্ষার কথা মোটেও বুঝতে দেইনি তাদের। সকাল হতে মনে চঞ্চলতা সৃষ্টি হয়েছে, জাদ্দা আসেনা কেন? একবার দরজায় যাই আবার ফিরে আসি, কিন্তু জাদ্দার দেখা নাই। আটটা বেজে গেল জাদ্দা না আসাতে চোখের কোনে পানি জমা হতে শুরু করল। সে কি বেঈমানি করল আমার সাথে, ধ্যত কি চিন্তা করছি? আটটায় ত কখনো আসেনি সে, সে সব সময় লেইট কামার। জাদ্দা যত দেরি করতে লাগল আমার চঞ্চলতা আর উদ্বেগ ততই বাড়তে লাগল।
আমার স্বপ্ন গুলো যেন চুরমার হয়ে যেতে লাগল। বন্ধ দরজার সাথে নিজের পিঠ লাগিয়ে দাঁড়িয়ে রইলাম, পণ করলাম যতক্ষন জাদ্দা না আসে এমনি ভাবে দাঁড়িয়ে থাকব। আমার অপেক্ষার যুগ শেষ হয়না যেন,প্রতিটি সেকেন্ড আমার কাছে এক একটা বছরের মত মনে হতে লাগল। দু চোক্ষের পানি আশা ভংগের ভয়ে টপকাচ্ছে, হঠাত দরজায় একটা খট করে শব্ধ হল,সাথে সাথে দরজা খুলে জাদ্দাকে জড়িয়ে ধরে বহুদিন স্বামীর বিচ্ছেদে জলে মরা কোন এক স্ত্রীর মত কান্নায় ভেংগে পরলাম। জাদ্দা ও আমাকে জড়িয়ে ধরে বুকের সাথে লাগিয়ে রাখল, মাথায় হাত বুলিয়ে আদর করতে করতে শান্তনা দিতে লাগল।আর বলতে লাগল,
এই তুমি কাদছ কেন?
তুমি আস্তে দেরি করলে কেন? জাদ্দার বুক হতে মাথা না তুলে জবাব দিলাম।
আসতে দেরি হলে কাদতে হবে নাকি? পাগল কোথাকার। বলেই জাদ্দা আমায় তার বুকের সাথে আরো শক্ত করে জড়িয়ে ধরল।।
জাদ্দার দুহাত আমার সমস্ত পিঠে বিচরন করতে লাগল, জাদ্দার হাতের স্পর্শে পিঠের খোলা জায়গাতে সুড়সুড়িতে পিঠ বাকা হয়ে যাচ্ছিল। আমি আরো আরো বেশি সক্ত করে জাদ্দাকে জড়িয়ে ধরলাম। আমরা একে অপরকে জড়িয়ে ধরে কিছুক্ষনের জন্য ভুলে গিয়েছিলাম আমার অতীত, ভুলে গিয়েছিলাম আমার বর্তমান। ভুলে গিয়েছিলাম জাদ্দা ছাড়াও আমি তার অপর ছয় ভায়ের শয্যা সংগী।জাদ্দার বুকে মাথা রেখে শুধু মনে পরছে আমি জাদ্দাকে ভালবাসি, জাদ্দার হাত ধরে পাড়ি জমাব কোন এক অজানার উদ্দ্যেশ্যে, সেখানে আমার একটা ঘর হবে, তারপর এক সময় জাদ্দার কাছ হতেও মুক্তি নিয়ে পাড়ি জমাবার চেষ্টা করব আমার স্বদেশে।
জাদ্দা তার বুক হতে আমার মাথা তুলে নিল, আমার মাথার দুপাশে তার দুহাতে ধরে আমার গালে গালে চুমু দিতে লাগল,আমি তার গলা জড়িয়ে গাল টাকে তার মুখের পানে এগিয়ে দিলাম।কয়েকটা হালকা চুমু দিয়ে গালের মাংশ গুলিকে চোষতে লাগল, মাঝে মাঝে দাত বসিয়ে হালকা চাপ দেয়, আমি ওহ করে শব্ধ করলে আবার ছেড়ে দেয়। তারপর একে একে আমার গলায় কাধে তার চুমুর ঝড় বইতে শুরু করল। চুমুর ঝড়ে আমার সমস্ত দেহে দারুন একটা অনুভুতি ছড়িয়ে যেতে লাগল, নিজের বক্ষকে উম্মুক্ত করে দিলাম, জাদ্দার একটা হাত উঠে এল আমার উম্মুক্ত বক্ষে। একটা দুধকে নিয়ে জাদ্দা কিচুক্ষন দলাই মোচড়ায় করল, তারপর তার বাম বাহুতে আমাকে কাত করে দিয়ে একটা দুধ কে তার মুখে পুরে নিল আর চোষতে লাগল। সেকেন্ডের মধ্যে সারা শরীরে বিদ্যুতের চমক খেল গেল। দেহের সমস্ত পশমগুলি জাগ্রত হয়ে দাঁড়িয়ে গেল, আমি দান হাতে তার গলা জোড়িয়ে ধরে তার মুখের দিকে দুধটাকে আরো ঠেলে দিলাম। এ দুধ ও দুধ করে কিছুক্ষন চোষে আমাকে পাজা কোলে করে বিছানায় নিয়ে শুয়ে দিল। শার্ট পেন্ট খুলে ফেলতেই আমি জাদ্দার ঠাঠানো বাড়াতাকে মুখে পুরে চোষতে লাগলাম। জাদ্দা অহ আহ ওহ ইস শব্ধ করে বাড়াটাকে একটু একটু করে মুখের মধ্যে ঠাপাতে লাগল। ডান হাতে আমার একটা দুধকে চিপ্তে চিপ্তে বাম হাতের বৃদ্ধাংগুলি আমার সোনায় ঢুকিয়ে ঠাপ দিতে লাগল, আমি চরম উত্তেজিত হয়ে পরলাম, জাদ্দাও চরম উত্তেজিত।তারপর জাদ্দা তার বাড়াটিকে আমার সোনায় ফিট করে একটা চাপ দিয়ে ভচ করে ঢুকিয়ে দিল, আমি আহা করে একটা শব্ধ করে জাদ্দাকে জড়িয়ে ধরলাম। এক সময় আমাদের যৌন ঝড় থেমে শান্ত হয়ে গেলাম। অনেক্ষন জড়াজড়ি করে শুয়ে থাকলাম।
তোমার বোনের চিঠি এসেছে, জাদ্দা প্রথম কথা বলল,
বললাম, এত তাড়াতাড়ি, চিঠি যেতেও অনেক সময় লাগে, অথচ ছয়দিনের মধ্যে আমাদেরটা গেল আবার জবাব ও ফিরে এল।
কুরিয়ার বুঝ? আমি কুরিয়ারে পাঠিয়েছি,সেও কুরিযারে পাঠিয়েছে।
কই চিঠিটা দেখি।
যেখানে আমাকে জড়িয়ে ধরে ভ্যাঁ ভ্যাঁ করে কেদেছিলে সেখানে ফেলে দিয়েছি।
মুক্তির আকাঙ্খায় কেনা কাদে, আমিত মুক্ত বিহংগ নই, বন্দিনি কপোতী,বলতে বলতে আমি নিজে গিয়ে জাদ্দার ফেলে দেয়া সব কিছু কুড়িয়ে আনলাম। হ্যান্ড বেগ খুলে চিঠি এবং পাসপোর্ট এর কপি বের করে নিলাম। চিটিটা আমি পড়তে শুরু করলাম।
আপু
কেমন আছিস, আমরা সকলে ভাল আছি, তোর চিঠি পেলাম , তুই কিছুদিনের জন্য আমাকে তোর কাছে নিয়ে যেতে চাস জেনে খুব ভাল লাগল, আমার মনের অবস্থা তুই বুঝতে পেরেছিস, নিশ্চয় আমার লেখাগুলো মন দিয়ে পড়েছিস, এই না হলে বোন, বোনের মনের কথা যদি অন্য বোন না বুঝে বোন শব্ধটার অর্থই বৃথা। তো্র চিঠি পেয়ে তারপরের দিন আর্জেন্ট সাত হাজার টাকা দিয়ে একদিনেই পাসপোর্ট বানিয়ে নিয়েছি, মন চাছিল পাস্পোর্ট ছাড়াই তোর কাছে চলে যাই, কিন্তু সিষ্টেমত মানতেই হবে। আমার কিন্তু দেরি সইছে না, পাওয়ার সাথে সাথে সম্ভব হলে কুরিয়ারে ভিসা পাঠাবি। এখানে থাকলে আমি হয়ত মানসিক রোগিতে পরিনত হয়ে যাব।
আবার তোর কিছ ছবি পেলাম, আগের সেই লোক্টির সাথে। লোক্টির বুকে মাথা রেখে তুই শুয়ে আছিস, সে ডান হাতে তোর একটা দুধ ধরে আছে আর বাম হাতে আমার ছবিকে ধরে এ ধ্যানে দেখছে। আচ্ছা বলত লোকটি কে? আপু। আমার মনে ভিষন খটকা লাগছে আপু। আরো কয়েকটা ছবি দিয়েছিস সে গুলোর বর্ননা দিতে গেলে তুই আতকে উঠবি, আমিও উত্তেজিত হয়ে উঠব।এই ছবিগুলো কেন পাঠাস আমার কাছে, ইদানিং এমন ছবি আমাকে যৌনপাগল করে তোলে। সত্যি আপু লোকটির বিশাল বাড়া আমার মনে লোভ জম্মায়। আমি এখন না পারছি সইতে না পারছি কইতে,সেদিন পাসপোর্ট আকারের ছবি তুলতে গিয়ে আরেকটা বিপ্ততির মধ্যে পরেছি, হঠাত মনে হল দুলা ভায়ের পাঠানো ছবির প্রতিশোধ নেব আমার কিছু ছবির মাধ্যমে। তাই ভাবলাম একটা হাফ পেন্ট আর ব্রেসিয়ার পর ছবি তুলে দুলা ভায়ের কাছে পাঠাব দেখি সে কি করে? সে ছবিটা তুলে কাপড় পরছিলাম এমন সময় ক্যামরা ম্যান আমাকে জড়িয়ে ধরে,আমার দুধগুলোকে ধরে ভচর ভচর চিপতে থাকে, আমি তাকে চিতকার দেয়ার ভয় দেখালে আনাড়ী ক্যামরা ম্যান আমাকে ছেড়ে দেয়। ছবিতা পাঠালাম দেখিস কেমন লাগে। আর বিশেষ কি লিখব বিদায় নিলাম।
চিঠি পরে জাদ্দার দিকে চেয়ে হাসলাম, ছবির প্রসংগে কিছুও জানতে চাইলাম না, জাদ্দাকে বললাম ভিসা পাঠাবার আগে আমাকে এখান হতে কখন মুক্ত করে নিয়ে যাবে বল।
জবাবে জাদ্দা বলল, তোমার বোন আসতে যদি রাজি না থাকে তোমাকে এখানে থাকতে হবে চিরদিনের মত। সে আসবে কিনা সেটা বল। আমি হেসে বললাম তুমি পাগল নাকি? সে আসার ইচ্ছায় পাসপোর্ট পাঠিয়ে দিয়েছে আর তুমি জানতে চাইছ আসবে কিনা।
আগামী সাপ্তাহে যখন আসব তোমাকে নিয়ে পালিয়ে যাব।
কোথায় নিয়ে যাবে? আমাকে?
জর্দান সিমান্ত থেকে ইওয়েমেন সিমান্তে।
তোমার ভায়েরা খুজে পাবেনাত?
না পাবেনা।
সেখানে কি কোন ব্যবস্থা করেছ?
সেখানে একটা দোকান ভাড়া করেছি, ঔষধের ব্যবসা করব, আদালত পারায় কম্পিউটার ও ফটোষ্ট্যাট দোকান দেব।একটা লোকও ঠিক করেছি যে দোকান দেখাশুনা করবে, এখনো বাসা ঠিক করা যায়নি, আগামী সাপ্তাহের মধ্যে আমার সমস্ত কিছু সেখানে পার করে নেব,বিশেষ করে ব্যাংক এর টাকা। আমরা এখান হতে সেখানে গিয়ে নতুন করে সব গোছাব। সেখানে গিয়েই তোমার বোনের ভিসা নেব। আমি যা নিয়ে যাচ্ছি তা আমার পৈতৃক সুত্রে যা পাব সে তুলনায় খুবি সামান্য, আমি তোমাদের জন্য সব ত্যাগ করে যাব। জাদ্দার কথা শুনে আমি আবেগপ্রবন হয়ে গেলাম, চোখের কোনা সিক্ত হয়ে গেল, তাকে বুকের সাথে জড়িয়ে ধরলাম,সেও আমায় জড়িয়ে ধরল, অনেক্ষন পর্যন্ত।
ও তোমাকেত একটা সুন্দর জিনিষ এখনো দেখানো হয়নি, কি সে জিনিষ?
দেখ বলে তার পেন্টের পকেট হতে আমার বোনের ছবিটা বের করল,ছবিটা আমি হাতে নিয়ে অবাক হয়ে গেলাম, নিজের সহোদর বোন বলে বিশ্বাস হচ্ছে না।পরিবেশ পেলে বোম্বের নায়িকারা তার পায়ে হুমড়ি খেয়ে পরত। জাদ্দা নারী চিন্তে ভুল করেনাই। জাদার পছন্দের প্রশংসা করতেই হয়। জাদ্দা ছবিটা কে আমার হাত থেকে নিয়ে বার বার বুকে লাগাচ্ছে, ছবির উপরে আদর করে বাস্তব দেহে আদরের স্বাদ নিচ্ছে,চোখ বুঝে কল্পনায় যেন বাংলাদেশে পৌছে শিমুলের দুধগুলোকে মোলায়েম ভাবে আদরে আদরে ভরিয়ে তুলছে, দুধের সুচিতে তার জিবটা যেন ঘুরে ঘুরে শিমুল্কে উত্তেজনায় কাতর করে তুলছে, দুরানের চিপায় হাত বুলাতেই শিমুল আহা করে জাদ্দাকে জড়িয়ে ধরে নিজেকে সঁপে দিচ্ছে তার হাতে। জাদ্দাকে ধাক্কা দিতে তার ধ্যান ভেংগে গেল, কি ভাবছ এমন করে?
না কিছুনা, ভাবছি কবে আসবে তোমার বোন,
তুমি যখনই আনবে, সেত এক পায়ে খাড়া হয়ে আছে তোমার কাছে উড়াল দিতে। তুমিত সময় বেশি নিচ্ছ। তার মনের আগুনে কয়েক ব্যারেল পেট্রোল ঢেলে দিলাম। সেদিন আলাল্পে আলাপে রাত গভীর হয়ে গেল, আমরা রাতের শেষ প্রহরে আবার উত্তাল যৌনতায় মেতে উঠলাম। সকালে জাদ্দা চলে গেল। আবার আমি ছয়দিনের জন্য নিজের দেহটা কে তার ছয় ভায়কে সিরিয়ালি বিলিয়ে যেতে থাকলাম।
ছয়দিন পার হতে আমার ছয় যুগ চলে গেল, যতই দিন ঘনিয়ে আসছে মনের আনন্দ ধরে রাখতে পারছিনা,দুটি আনন্দ আমার ম্নে কাজ করছে, এক এখান হতে মুক্তি, দুই আপন বোনের সাথে মিলিত হওয়ার আনন্দ। ছয়দিন পর জাদ্দা আসল চড়ান্ত প্রস্ততি নিয়ে। তার হাতে একটা এয়ারলাইনের ব্যগ। আমার বুঝতে বাকি রইলনা ভিসাও সে পেয়ে গেছে। জাদ্দা ঢুকে মাত্র আমাকে নির্দেশ করল রেডি হতে, আমি আগেই থেকে রেডি হয়ে আছি। আমরা পাড়ি জমালাম এক অজানার উদ্দেশ্যে। জাদ্দার ভাগ্য সুপ্রসন্ন কিন্তু আমার ভাগ্যে কি ঘটবে জানিনা। সেটা ভাল কি মন্দ বুঝিনাই, শুধু প্রতিদিনের পৈশাশিক দেহ ভোগের কঠিন যন্ত্রনা থেকে মুক্ত হয়ে যাচ্ছি। যেখানে যাচ্ছি সেখানেও একই কাজ করতে হবে, সেখানে থাকবে আনন্দ আর তৃপ্তি। একজন পুরুষের সাধারন স্ত্রীর মত।
পৈশাশিকতা থাকবেনা। একজন নারী যতই যৌন উম্মাদ হউক, যতই সেক্সী হউক প্রতিদিন বিরতিহীন তিনবার বা চার বার করে সেক্স করতে পারেনা। আমাকে করতে হয়েছে, আমি পেরেছি, এক ঘরে বেধে করলে আপনিও পারবেন, মাঝে মাঝে আনন্দ পেয়েছি, মাঝে মাঝে কষ্ট পেয়েও আনন্দের অভিনয় করেছি। আজ তার মুক্তি। সারা রাত পথে কেটেছে,এক্টা মাইক্রো। আমি জাদ্দার বুকে ঘুমে আচ্ছন্ন হয়ে ছিলাম। কোথায় থেকে কোথায় এলাম কিছু বুঝলাম না । খুব ভোরে জাদ্দা আমাকে তুলে দিল। গাড়ি থেকে নেমে আমায় এক্তা বাসায় তুলল।
একটা মাত্র থাকার কামরা, পাশে একটি ষ্টোর রুমের মত চিকপ্ন পাকের ঘর, তার পাশে একটি বাথ রুম। জাদ্দা দুটি খাট লাগিয়েছে একই রুমে, মাঝে একটা পর্দা টেনে দুভাগ করে দিয়েছে। দুভাগ করার কারন আমার বোন শিমুল, সেটা বুঝতে বাকি রইলনা। এক্তা গরিবের বাসা।
এটা কি বাসা নিয়েছ, একেবারে গরিবি অবস্থা?
পাইনি অনেক খুজেছি, মাস দুমাস থাকি, পরে দেখা যাবে। বুঝলে না, প্রেমের জন্য বনবাসে এলাম ধরে নাও।
আমি হা হা হা করে হেসে উঠলাম।
জাদ্দা আমাকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত কন্ঠে বলল, পারবেনা, আমার জন্য কিছুদিন কষ্ট করতে।
আমি আমার কথা ভাবছিনা, তোমাদের আগের ঘরের তুলনায় এটা ঘর নয়, তুমি পারবেত?
আমি তোমাদের নিয়ে এর চেয়ে বেশি কষ্ট স্বীকার করতেও রাজি।
তোমাদের বললে কেন? তোমাকে বল না, শুধু আমাকে নিয়ে পারনা?
তোমাকে নিয়েত ঐখানেও চলছিল, এখানে আসার দরকার কি। সব কিছু ছেড়ে রাস্তায় নামার কোন প্রয়োজন ছিল? জাদ্দার মনে আমার চেয়ে আমার বোনের স্থান বেশি, বাড়াবাড়ি করলাম না।
জাদ্দার নির্দেশে একটা চিঠে লিখে বোন কে আস্তে বলে দিলাম। সমস্ত প্রক্রিয়া শেষ করে আগামী সাপ্তাহে যাতে চলে আসে ।
যোজ্ঞাযোগের জন্য জাদ্দা এখান কার একটি ফোন নম্বর লেখে দিল। সেখান কার নম্বর আগেই আমাদের কাছে থাক্লেও কোন্দিন ফোন করা হয়নি। জাদ্দা চিঠিটা ভিসা সহ পাঠিয়ে দিল।
৯ম অংশ
য়ামাদের জীবন চলতে থাকে, সত্যিকারে বাস্তব স্বামী স্ত্রীর মত আমাদের সুখের সংসার অনাবিল শান্তিতে ভরে উঠল। জাদ্দা আমাকে বুঝতে দিচ্ছেনা যে আমি তার ছয় ভায়ের ভোগ করা এটো নারী দেহ, আমার জন্য পাগল সে, মাঝে মাঝে এমন পাগলামী করে যে,আমি আবেগাপ্লুত হয়ে যায়,ঘর থেকে বের হবার সময় সে আমাকে জড়িয়ে ধরে দুগালে দুটু কপালে একটি চুমু দেয়, আমিও অনুরুপ ভাবে তার দুগালে দুটি কপালে একটি চুমু বিনিময় হিসাবে ফেরত দিই। যখন বাইর হতে ঘরে আসে আরো বেশি পাগলামি করে, শুধু জড়িয়ে ধরে নয়, জড়িয়ে ধরে বিছানায় শুয়ে দেয়, গালে গালে চুমু দেয়, কপালে, মাড়ীতে চুমু দেয়, দুধগুলোকে কচলিয়ে আদর করতে থাকে, বুকের ওড়না খুলে দুধের মাঝখানে চুমু দেয়,পেটে চুমু দেয়, আমিও দুষ্টুমি করে তার গালে চুমু দিই, তাকে জড়িয়ে ধরে বুকের সাথে বুক লাগিয়ে দুধগুলোকে চেপে রাখি। তার বাড়াকে ধরে খামচে দিই। আমাদের এই আদর আর দুষ্টুমি মাঝে মাঝে যৌন মিলন পর্যন্ত গড়িয়ে যায়। কোন কোন সময় এ পর্যন্ত শেষ হয়। তখন আমার এটা ধারনা হয় যে, আমি তার নববিবাহিতা স্ত্রী ।
একদিন এগারটার সময় আমি পাকের ঘরে মনোযোগ দিয়ে রান্না বান্না করছিলাম, জাদ্দা সাধারনত সকাল আট্টায় ঘর থেকে বেরুয় আর এক্টায় অথবা দেড়টায় বাসায় খেতে আসে। সেদিন আমার অজান্তেই সে চুপি চুপি ঘরে ঢুকে যায়, হঠাত আমার পিছন হতে একটা গামছা দিয়ে আমার চোখ গুলোকে বেধে ফেলে, আমি হাউমাউ করে চিতকার দিয়ে উঠলে গামছার বাকি অংশ দিয়ে আমার মুখটাও বেধে ফেলে। আমি চোখেও দেখতে পাচ্ছিলাম না, মুখে চিতকারও করতে পারছিলাম না। অজানা আশংকায় আমার সারা দেহ থর থর করে কাপ্তে লাগল, পায়ের নিচে যে মাটিটুকু আশ্রয়ের অবলম্বন হিসেবে পেয়েছিলাম তাও সরে যাচ্চে দেখে ভিষন কান্না পেল, লোক্টি আমার দুহাত ধরে টেনে বিছানায় নিয়ে এল, আমাকে ধপাস করে বিছানায় শুয়ে দিয়ে গায়ের উপর ঝাপিয়ে পরে আমার দুধগুলোকে মন্থন করতে লাগল, আচমকা আমার দুহাত দিয়ে আমি আমার চোখের বাধন হেচকা টানে খুলে ফেললাম , চোখ খুলে আমি তায়াজ্জব হয়ে গেলাম,
একি তুমি?
জাদ্দা হা হা করে হেসে উঠে বলল, তোমাকে একটু ভয় দেখালাম,
আমার শেষ অবল্মবন হারানোর ভয়ে তখনো গা কাপছিল, বললাম, এটার কোন মানে আছে?
প্লীজ ভুল হয়ে গেছে, এবার আমাকে সুযোগ দাও,
দিইনি কখন,
জাদ্দা আমাকে নিয়ে প্রায় ত্রিশ মিনিট উপভোগ করল, আর ঐ দিকে উনুনে থাকা মাংশের হাড়ি পুড়ে ছাই হয়ে গেল।
জাদ্দার সেদিনের পাগলামীতে প্রথমে ভয় ও বিরক্ত লাগলেও পরে বেশ আনন্দ লেগেছিল, আমার প্রতি জাদ্দার আসক্তি যে মোটেও কমেনি ভেবে মনে অহ্ংকার বোধ জেগেছিল।
আমার নতুন সংসারে দশদিন গত হল, বিকেলে জাদ্দা এসে জানাল আগামী কাল শিমুল এখানে ফ্লাইট করছে, ফ্যাক্সে জানাল।
বললাম, কোথাম নামবে?
বলল, জেদ্দায়, সেখান হতে ডোমেস্টিক ফ্লাইটে আমাদের শহরে এসে যাবে। আমরা স্থানীয় বিমান বন্দরে আগাতে যাব।
এখানে কটায় আসবে?
সকাল সাতটায়।
পরের দিন চারটায় উঠে রান্না সেরে, তৈরি হয়ে গেলাম, দুজনে বিমান বন্দরে গেলাম, তখন সাড়ে পাচটা। আমরা বেশীক্ষন অপেক্ষা করতে হল না, সঠিক সময়ে বিমান এসে ল্যান্ড করল, গেইটের দিকে এক পলকে তাকিয়ে আছি যাত্রীদের বের হওয়ার পথে।
প্রথমে এ ছবিটা দেখে জাদ্দা আমার বোনের জন্য উতসুক হয়েছিল ঠিক সে ড্রেস্টি পড়ে একটি মেয়ে গেইটের দিকে এগিয়ে আসতেছে,হ্যাঁ ওই ত শিমুল, আমি জাদ্দাকে একটু পরীক্ষা করার জন্য আরাল হয়ে গেলাম,দেখতে চাইলাম জাদ্দা কি করে অথবা শিমুলই আমাকে না
পেয়ে কি অবস্থায় পরে। শিমুল ঠিক আমার পাশ কেটে গেইটের বাইরে চলে এল,জাদ্দা শিমুলকে দেখে অনুমানে বুঝে নিয়েছিল, আমাকে দেখিয়ে দিল, ঐত তোমার বোন, আস আস, আমি বললাম না আমার বোন আসেনি। জাদ্দা আমার না শব্ধ শুনে চেহারা বিবর্ন করে ফেলল,
এ দিকে শিমুল আমাকে না পেয়ে চারদিকে তাকিয়ে নিজের স্থানে দাঁড়িয়ে রইল, জাদ্দা আমার কথা বিশ্বাস করেনি, তাই ধীর পায়ে শিমুলের গায়ের কাছে গেল, বলল, এস্কিউজ মি, আপ বাংলা সে আয়া? শিমুল হিন্দি বুঝলেও জাদ্দাকে পাত্তা দিলনা, নাক ছিটকিয়ে হাতের ইশারায় জাদ্দাকে দূরে চলে যেতে বলল। আমার সামনে একটা মেয়ের কাছে এমন ব্যবহার পেয়ে জাদ্দার কালো চেহারাতা আরো কালো আকার ধারন করল, লজ্জা ঢাকার জন্য আমাকে বলল, চল চলে যাই। আর বিড় বিড় করে বলতে লাগল ছবির মেয়ের সাথে ঐ মেয়েটির খুব মিল, হয়তবা সেই,নয়তবা তুমি তাকে আসতে বারন করেছ। আমি বেঈমানী পছন্দ করিনা। তুমি আমার সাথে এত বড় বেঈমানি করবে ভাবিনি।
আমি জাদ্দাকে নিয়ে শিমুলের সামনে এগিয়ে গেলাম, শিমুল আবেগের উচ্ছাসে আমাকে আপা বলে জড়িয়ে ধরল, দুবোন আনন্দে গলাগলি করে কেদে ফেললাম। জাদ্দা আমাদের দিকে ফেল ফেল করে তাকিয়ে রইল।
লোক্টি কে আপু?
পথে সব বলব গাড়িতে উঠ,
গাড়ীতে উঠে আমি শিমুল কে আমার জীবনের গত হয়ে যাওয়া আড়াই মাসের সব কাহিনি বললাম, ঘটে যাওয়া সব ঘটনা ব্যাক্ত করলাম, কোন কোন ঘটনায় শিমুল হেসেছে, কোন কোন ঘটনায় শিমুল আমাকে জড়িয়ে ধরে কেদেছে। আমার মুক্তির কাহিনি ও শর্ত শিমুলকে বলতে দ্বিধা করলাম না, কারন সে শর্তের মুখোমুখি হয়ত আজ রাতেই হতে হবে। এবার দুজনেই একসাথে কিভাবে মুক্তি পাব সেতা নিয়েও আলোচনা করলাম। বৃহত কাহিনি শেষ না হতেই আমরা বাসায় পৌছে গেলাম। পথে জাদ্দা একটা কথাও বলল না, এমনকি আমার সাথেও না, হয়ত শিমুলের ব্যবহারে কষ্ট পেয়েছে।
আমাদেরকে পৌছে দিয়ে জাদ্দা চলে গেল, শিমুল্কে দেখে জাদ্দা যত আবেগ দেখাবে ভেবেছিলাম তার বিন্দু মাত্রও জাদ্দার ভিতরে খুজে পেলাম না। অন্যদিন সন্ধ্যায় বাড়ি ফিরলেও আজ রাত দশটায় সে ঘরে আসল, মন খুব খারাপ। মন চাইছিল জাদ্দাকে আদর করে তার রাগতা ভাংগিয়ে দিই, কিন্তু একই রুমে বোনের সামনে কিভাবে তা করি, ভেবে পাচ্ছিলাম না। লজ্জায় আড়ষ্ট হয়ে যাচ্ছিলাম।
বোনকে ইশারা করে বললাম, তুই বাত রুমে চলে যা, বোন বাথ রুমে গেলে, আমি জাদ্দাকে জড়িয়ে ধরে বললাম, তুমি আমার বোনের উপর রাগ করেছ? সে তোমাকে চিনতে পারেনাই, আর যখন সে চিনেছে তোমার সাথে ঐ ব্যবহারের জন্য কতই আফসোস করেছে জান? এত রাত অব্দি আসতেছ না বিধায় সেত কেদেই ফেলেছে। প্লীজ তুমি তাকে ক্ষমা করে দাও।
জাদ্দা কাদো কাদো স্বরে বলল, আমাকে কেউ ভাল না বাসলে আমি তার দিকে ফিরেও তাকাই না,আমি ঘৃনা সহ্য করতে পারিনা, তোমার বোন দূর থেকে এসেছে, ফিরিয়ে দিলে কোথায় যাবে তাই তোমার পানে তাকিয়ে নিয়ে আসলাম।
তুমি বাজে কথা বলনাত, সে তোমাকে অবশ্যই ভালবাসবে,তোমার ভাষা বুঝেনা বিধায় সে কিছু বলতেও পারছেনা, সে ক্ষমা চাইবে কিভাবে সেটাও বুঝতে পারছেনা, আর মেয়েরা ভালবাসলেও নিজে থেকে বলতে পারেনা, তোমাকেই অগ্রসর হতে হবে।
কি ভাবে?
এঁ-এঁ-এঁ , জাননা বুঝি কি ভাবে,তাও শিখিয়ে দিতে হবে? ভাজা মাছটা উল্টিয়ে খেতে পারনা, তাই।
জাদ্দাকে রাতের খানা পরিবেশন করলাম,খেয়ে দেয়ে আমি আর জাদ্দা এক বিছানায় শুলাম, পর্দার ওপারে শিমুল একাই শুল,
জাদ্দার চোখে ঘুম নেই,আমারও, এপাশ করছিলাম, একবার জাদ্দাকে জড়িয়ে ধরি, জাদ্দাও আমাকে জড়িয়ে ধরে, কিন্তু আজ জাদ্দা যৌনতার দিকে অগ্রসর হচ্ছে না, হয়ত সব টুকু শক্তি শিমুলের জন্য ধরে রাখতে চাচ্ছে। আমি কিছুক্ষন পর নিজেকে ঘুমের ভানে নিয়ে গেলাম, হয়ত আমার ঘুমের জন্য জাদ্দা অপেক্ষা করছে। আমাকে ঘুম পেয়ে জাদ্দা ধীরে বিছানা থেকে উঠে গেল, আলো জালালো, তার এইটা কু অভ্যাস, অন্ধকারে সে মোটেও এ কাজ করেত পারে না, বলে কিনা, চেহারা, দুধ, সোনা এগুলো পরিস্কার দেখতে না পেলে তার ভাল লাগেনা। জাদ্দা পুরা বিছান দেখা যায় মত করে তার ভিডিও টা সেট করল। জাদ্দা পর্দার আড়াল হতেই আমিও উঠে গেলাম, পর্দার এপারে একটু খানি ফাকে চোখ রাখলাম, মাত্র আধা ইঞ্চি দুরত্ব, দুজনকে স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। জাদ্দা তার পরনের জাংগিয়াটা ছাড়া সব খুলে ফেলল,শিমুল স্টান সোজা ভাবে চিত হয়ে শুয়ে আছে,দুধগুলো খাড়া হয়ে আছে,শুয়া অবস্থায় একটু প্রসারিত লাগছে, দুধের নিপলগুলিকে কামিচের নিচে স্পষ্ট বুঝা যাচ্ছে, নিশ্বাসের সাথে দুধগুলো একবার উপরে উঠছে আরেকবার নামছে, কামিচটা একটু উপরের দিকে উঠে যাওয়াতে পেটের খানিক্টা উদোম হয়ে আছে,সেলোয়ারের গিটের বাধনটা ফুলের মত ফুটে আছে।
জাদ্দা অবাক নয়নে আপাদমস্তক সমস্ত দেহটা কে দেখে নিল,কোথায় থেকে শুরু করবে একবার ভেবে নিল,জাদ্দা পাকা খেলোয়াড় সে শুরু করতে ভুল করবেনা। সে সর্ব প্রথম দুধের উপর হাত লাগাল, এক্তা দুধকে আস্তে আস্তে চিপ্তে লাগল, শিমুলের কোন সারা নেই,তারপর অন্য দুধটাকেও একই ভাবে চিপ্তে লাগল,তবুও শিমুলের কোন সাড়া শব্ধ নেই। জাদ্দার জাংগিয়ার দিকে লক্ষ্য করলাম যেন ফেটে যাবে, থলিতে সাপ ঢুকালে সাপের নড়াচড়ায় থলিকে দেখতে যেমন লাগে ঠিক জাংগিয়াটা কে তেমনি লাগছে, মনে হচ্ছে এখনি বের হয়ে শিমুলের সোনায় ছোবল মারতে শুরু করবে। বিষাক্ত ফনা হতে শিমুলের যৌনিতে থকথকে সাদা সাদা অজস্র বিষ ছেড়ে দেবে। কিছুক্ষন দুধ চেপের পর শিমুল একটু নড়ে উঠল, জাদ্দার দিকে পিঠ দিয়ে কাত হয়ে গেল, জাদ্দাকে মনে হয় সুবিধা করে দিল, শিমুলের পরিকল্পিত নড়া দেখে আমার বুঝতে বাকি রইলনা যে সে জেগে আছে। জাদ্দা এক তানে তার কামিচের চেইন খুলে ফেলল, তারপর ধীরে ধীরে জাদ্দা শিমুলের শরীর হতে কোন প্রকার কষ্ট ছাড়াই কামিচটা খুলে নিল। শিমুল যে জাগ্রত জাদ্দাও এবার বুঝে গেছে, কারন কামিচের হাত ও গলা অতিক্রম করতে যতই ঘুম থাকনা কেন, জাগ্রত না হয়ে পারবে না। কামিচ খুলে নিতেই শিমুলের দুধ গুলো বের হয়ে আসল, শিমুল আবার পরিকল্পিত ভাবে নড়ে চিত হয়ে গেল। জাদ্দা চরম উত্তেজনায় যাতে তার কাজ ভাল ভাবে শুরু করতে পারে তাই দুধে হাত বা মুখ না লাগিয়ে শিমুলের সেলোয়ার খুলতে শুরু করল। অনায়াসে সেলোয়ারটা খুলে নিল। নিজের জাংগিয়াটাও খুলে ফেলে দিল খাটের বাইরে। আমিও নাছোড় বান্দা তাদের ফেলে দেয়া সব কাপড় আস্তে আস্তে কুড়িয়ে নিয়ে আমার বিছানায় গদির নিচে লুকিয়ে রাখলাম, আলমিরার চাবিটাও যথাস্থান থেকে সরিয়ে রাখলাম,যাতে সকাল অব্দি তারা কেউ আমাকে না বলা পর্যন্ত কিছু পরিধান করতে না পারে। আবার তাদের পানে চোখ লাগালাম।
উলংগ অবস্থায় কি সুন্দর লাগছে শিমুলকে!জাদ্দা পুরুষ, আমি নারী হয়েও শিমুলের প্রতি আকৃষ্ট হয়ে যাচ্ছি।কি মসৃন ত্বক,যৌনাংগের সিমা হতে বুক পর্যন্ত একেবারে সমতল,সমতল পেরিয়ে উচু উচু দুটি টিলার মত দুধ। আবার ওই দিকে কোমরের জয়েন্ট হতে ঈষত নিচের দিকে নেমে দু উরুর মাঝখানে সেই আরাধ্য সুড়ংগ।
জাদ্দা এবার শিমুলের দেহের দু পাশে দুহাটু দিয়ে উপুড় হয়ে ঠোট গুলিকে চোষতে লাগল, গালের মাংশ গুলিকে চুমু দেয়ার মত করে টেনে মুখে পুরে নিতে লাগল,্গালে ঠোঠে আর গলায় চুমুতে চুমুতে ভরিয়ে দিয়ে শিমুলের ঘুমন্ত উত্তেজনাকে জাগিয়ে তুলতে লাগল, আর ঐ অবস্থায় জাদ্দার শক্ত ঠাঠানো বাড়া তখন শিমুলের নাভীর উপরে গুতে মারছে। তারপর দুধে হাত লাগাল,এবার শুধু হাত নয়, এক হাতে একটা দুধ চিপে চিপে অন্যটা মুখে পুরে চোষতে লাগল। কিছুক্ষন এদুধ চিপেত ও দুধ চোষে, আবার কিছুক্ষন ও দুধ চিপেত এ দুধ চোষে। এবার বোন যাই কই, সাড়া না দিয়ে পারল না। অঁ অঁ করে গোংগিয়ে উঠে দুহাতে জাদ্দার মাথাকে নিজের দুধের উপর চেপে ধরল, জাদ্দা যখন যে দুধে মুখ লাগায় সে দুধে শিমুল জাদ্দার মাথাকে চেপে চেপে ধরতে লাগল, শিমুল এখন সম্পুর্ন উত্তেজিত , জাদ্দা পাকা খেলোয়াড়, আমার অভিজ্ঞতা বলে সে এখনো শুরুই করেনি, এবার জাদ্দা ডান হাতে শিমুলের একটা দুধ ভচর ভচর চিপ্তে চিপ্তে মুখে একটা দুধ চোষার সাথে সাথে বাম হাতের বৃদ্ধাংগুলি শিমুলের সোনায় ঢুকিয়ে দিল, আংগুলত নয় আমাদের বাংগালীদের বাড়ার সমান। সোনায় আংগুল ঠাপ, দুধ চোষা, আর দুধ টিপা, তিন্টা একসাথে চালানোর ফলে শিমুল ছটফট করতে লাগল, কাতরাতে কাতরাতে মাথাকে ডানে বায়ে ঘুরাতে ঘুরাতে একাবার ডান পা ভাজ করে আচাড় দিতে লাগল, আরেকবার বাম পা ভাজ করে আচাড় দিতে শুরু করল। পিঠকে ধনুকের মত বাকা করে কাটা গরুর মত উঠে যেতে চাইল, এক পর্যায়ে শিমুল আহ আহ আর পারছিনা বলে বকাবকি শুরু করে দিল,শিমুলের ভাষা জাদ্দা না বুঝলেও যৌন উত্তেজনার গোংগানির ভাষা ঠিকই বুঝেছে, জাদ্দা আংগুল বের করে নিল,এবার শিমুলে পাছায় গিয়ে তার পা দুটিকে দুদিকে ফাক করে সোনায় জিবের ডগা ঢুকিয়ে ঘুরাতে শুরু করে দিল। শিমুল তার শরীরটাকে একটা মোচড় দিল,আঁ আঁ আঁ করে শব্ধ করতে করতে দুরানে জাদ্দার মাথাকে চিপে ধরল। জাদ্দা শিমুলের রানকে ফাক করে আবার তার সোনা চোষতে শুরু করে, শিমুল আবার রানের চিপায় মাথাকে আকড়ে ধরে। শিমুলের কাতরানী যেন আমারও সহ্য হচ্ছিল না, শিমুল কি ভেবে ধরফর করে উঠে বসল, জাদ্দার বাড়াকে খফ করে ধরে নিজের মুখে পুরে নিল, এবং পাগলের মত অয়া অয়া অয়া শব্ধ করে চোষতে শুরু করল, জাদ্দা এবার যায় কোথায়, এবং তাকে ধরাশায়ী হতেই হবে, শিমুল যে এত পাকা খেলোয়াড় হতেছে তা আমার ধারনার বাইরে ছিল। এবার তাকে শিমুলের সোনায় বাড়া ঢুকাতেই হবে, শিমুলের কাঙ্খীত ঠাপ মারতেই হবে। জাদ্দার মুখে এবার যৌনতার গর্জন, আ আ আ অহ ওহ ইস , নিজের উত্তেজনাকে আর কন্ট্রোল করতে পারছেনা। এক প্রকার জোর করে শিমুলের গাল থেকে জাদ্দা বাড়াটা বের করে নিল, শিমুলের বুকে চাপ দিয়ে শিমুল্ কে শুয়ে দিয়ে তার সোনায় বাড়া ফিট করে দিল এক ঠেলা, শিমুল মা মা মা মা বলে আর্তনাদ করে উঠল,খেয়াল করে দেখলাম মুন্ডিটা ঢুকেছে মাত্র। গপ্প নয় সত্যি, জাদ্দার দশ ইঞ্চি লম্বা আর সাত ইঞ্চি ঘেরের বাড়া শিমুল প্রথম বার গ্রহন করতে কষ্ট পাচ্ছে। ব্যাথায় শিমুলের চোখে জ্বল এসে গেছে, শিমুলের মা মা মা শব্ধ শুনে আমারও খুব খারাপ লাগছে। অবশ্যই দুয়েকবার করা হলে শিমুল আর কখনো ব্যাথা পাবেনা। জাদ্দা শিমুলের আর্তনাদ দেখে আর চাপ দিলনা, সে উপুড় হয়ে শিমুলের বুকে ঝুকে পরল,এক্টা দুধ কচলাতে কচলাতে অন্যটাকে চোষতে শুরু করল, শিমুল কিছুটা স্বাভাবিক হলে আবার একটা চাপ দিয়ে পুরাটা ঢুকিয়ে দিল। জাদ্দার হেচকা চাপে শিমুল আঁ আঁ আঁ করে শব্ধ করে উঠল। জাদ্দা এবার তার বাড়াটকে খুব ধীরে শিমুলের সোনা থেকে বের করে আনে আবার একটা চাপ দিয়ে ঢুকিয়ে দেয়, এভাবে কয়েকবার করে শিমুলকে পুরো ক্লিয়ার করে নিল। তারপর জাদ্দা শিমুলের একটা দুধ চোষে চোষে অন্যটা টিপে টিপে অবিরত ভাবে টাপানো শুরু করল, শিমুল আরামে তার দু চোখ বন্ধ করে জাদ্দার পিঠকে দুহাতে জরায়ে ধরল, আর দুপাকে জাদ্দার কোমরে তুলে দিয়ে কেচি মেরে রাখল। প্রচন্ড ঠাপে শিমুলের পাছা একবার বিছানার গদিতে গেরে যাচ্ছে আবা ভেসে উঠছে, ঠাপের ফলে শিমুলের সোনা থেকে এক ধরনের পানি বের হয়ে বেয়ে বেয়ে শিমুলের পোদের ছিদ্রে এসে ভিজিয়ে দিচ্ছে। প্রায় একুশ মিনিট অনর্গল ঠাপ খাওয়ার পর শিমুল জাদ্দাকে এমন ভাবে জড়িয়ে ধরল যেন তার পিঠের হাড়গোড় ভেংগে যাবে, এ দিকে শিমুলের সোনাটাও জাদ্দার বারাকে এমন ভাবে কামড়াতে শুরু করল যেন বাড়া ছিড়ে যতটুকু ভিতরে আছে সেটাকে ভিতরেই রেখে দিবে। শিমুলের গায়ের উপর জাদ্দার চাপ থাক সত্তেও শিমুলের পিঠ বাকা হয়ে ঠেলে বিছানা থেকে ফাক হয়ে গেল,আহ আহ ইস ইস আঁ আঁ অঁ অঁ করতে করতে শিমুল তার যৌনরস ছেড়ে দিল। শিমুল যৌনরস ছাড়ার সময় জাদ্দা কয়েক সেকেন্ড থেমেছিল , আবার ঠাপাতে শুরু করল,আরো পাচ থেকে সাত মিনিট ঠাপানোর পর জাদ্দা আহ আহ আহ অহ অহ ইস করে শব্ধ করতে করতে শিমুল কে একেবারে বুকের সাথে লেপ্টে ধরে পোদকে সংকোচন ও প্রসারন করতে করতে শিমুলের সোনার ভিতর এক মিনিট পর্যন্ত বীর্য ছাড়ল। তারপর এমনি ভাবে শিমুলের দেহের উপর কিছুক্ষন শুয়ে থেকে বাড়াটা টেনে বের করে নিল,তখনো পর্যন্ত জাদ্দার বাড়ার মাথায় টুকটুকির ডিমের মত এক ফোটা বির্য লেগে আছে। জাদ্দা উঠে শিমুলের গালে আদর করে চোখের ইশারায় তার অভিব্যক্তি জানতে চাইলে শিমুল মুচকি হাসি দিয়ে জিব দিয়ে ভেংগায়ে উপুড় হয়ে মুখ লুকাল।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*