Monday, August 22, 2011

কাল এক বার করবি

কালীচরন সাঁওতাল , ওর মেয়ের নাম ময়না। ময়না ভানুর কাছ ঘেঁয়ে বসে আছে। উদম গায়ে একটা শারীকে কোন প্রকারে পেঁচিয়ে পেঁচিয়ে পরে আছে। কতো বয়স হবে আমাদেরি মতো। ১৭-১৮ শরীরটা যেন পাথরে কুঁদে তৈরি করা যেমন কালো তেমনি তার গ্লেজ, আমার যে ময়নাকে ভাল লাগত না তা নয় তবে ভাল লাগলেও বা করব কি আমি চেষ্টা করেও কখনো ভানুর মতো হতে পারবনা, তাছাড়া আমার মনা মাস্টার আছে, আমার গার্জেন, তাছাড়া আমি বাপ-মা মরা ছেলে, আমার অনেক প্রতিবন্ধকতা। তাই সব ইচ্ছে গুলোকে বুকের মধ্যে চেপে মরে ফেলতাম, মনে পরে গেল সৌমি আর পুনির ব্যাপারটা, ওরা ঐ ভাবে নেংটো হয়ে আমার সামনে এলো আর আমি দৌড়ে চলে এলাম। তুই এতো জোরে টিপিস কেনো।
ভালো লাগে।
আবার ওদের দিকে চোখ পরে গেলো।

ভানুর শরীরে শরীর ঠেকিয়ে ময়না বসে আছে। বুক থেকে কাপরটা নেমে এসেছে। ডাঁসা পেয়ারার মতো ওর মাই গুলো বুকের সঙ্গে লেপ্টে রয়েছে। ভানু ময়নার মাই দুটো একটু টিপে নিপিলে আঙুল দিয়ে খুঁটছিল।
ময়না বলে উঠল, বুদতি পালিছি বুদতি পালিছি তুমি মোর মুতন দ্বারে খুঁচন দিবা।

ভানু হাসল, তুই বুঝতে পেরেছিস।
হ।
তাহলে কাপরটা খোল।
না।
কেন। কি দিবি।
বিকেলে হাটে তোকে ছোলার পাটালি কিনে দেব, আর মনিহারির দোকান থেকে একটা লাল ফিতে কিনে দেবো।
দিবি তো।
হ্যাঁ।
আগের বার করলি কিন্তু দিলি না।
এবার তোকে ঠিক দেবো।

ময়না একটু নরম হয়ে এলো। ভানুর দিকে তাকাল, ভানু হাসছে, ওর ডান হাতটা ময়নার বাঁদিকের মাইটা চটকে যাচ্ছে। দুজনে মুখো মুখি বসে আছে। ময়না আর একটু কাছে এগিয়ে এলো।ভানুর বাম হাতটা ধরে একটা চুমু খেলো। ভানু জামাটা খুলে ফেললো। ময়না ওর পিঠটা ভানুর বুকে রেখে ঠেসান দিয়ে বসলো। ভানু ময়নার ঘারে একটা চুমু খেলো। দুহাতে মনের সুখে মাই টিপছে। যেন হাতের সুখ করছে।
খালি টিপবা করবা না।
করবো করবো, এত তারাহুড়ো করছিস কেনো।
আমাকে তাড়াতারি যেতে হবে ভাত নিয়ে মাঠে আস্তে হবে।
ভানু ময়নার কানের লতিতে জিভ দিল, ময়না নড়ে চড়ে উঠল।

তোর এই হাতটা আমার এই খানে একটু দে।
ময়না ভানুর ডান হাতটা ধরে বললো।
কাপরটা খোল।

না কেউ যদি এসে পরে।
কে আসবে এখন।
তোর ঐ বন্ধুটা।
কে অনি।
হ।
ও তো পড়তে গেছে।
তুই যাস নি।
না।
কেনো।
তোকে আজ খুব করতে ইচ্ছে করছিল, তাই ঐ খানে গিয়ে বসেছিলাম, জানি তুই আসবি।
তোর খালি ফিচলামি, এ সব করা ভাল লয়।
কে বললো তোকে।
__________________
মা বলছে।

তোর মা করে না।
করে তো আমার বাপ করে, আবার ঐ পারার সহদেব বাবুও করে।
তুই দেখেছিস।
হ, কতবার।
আমার দিকেও লজর ছিল, মা বলেছে, চোখ গেলে দেবে।
তাহলে আমার সঙ্গে।

তোকে আমার ভাল লাগে।
ভানু ময়নার গালে একটা চুমু খেলো। কথা বলার ফাঁকেই ময়নার কাপর ও খুলে ফেলেছে। ময়না এখন উদম গা। ওর দুপায়ের মাঝখানে। একটা ছোট্ট জায়গা জুরে চুলের জঙ্গল, অনেকটা পুনি আর সৌমিলির মতো। আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে। আমার পুরুষাঙ্গটা কেমন যেন লাফালাফি করছে। এটাই তবে সেক্স, বন্ধুরা অনেক গল্প করতো, কিন্তু আমি ঠিক আমল দিতাম না। মাঝে মাঝে অন্ধকার ঘরে উলঙ্গ হয়ে ছোট আয়নাটা নিয়ে নিজেই নিজেকে দেখতাম, ভাল লাগত।
তোর পেন্টটা খোল।
তুই খুলে দে।
ময়না হাঁটুর ওপর ভর দিয়ে নীল ডাউনের মতো দাঁড়াল হুকটা খুলে পেন্টটা কোমর থেকে নামালো। ওমনি ভানুর পুরুষাঙ্গটা লাফিয়ে বেরিয়ে এলো।
আরি বাবা তোর নুনুটাতো বেশ বড় হয়ে গেছে।
ভানু হাসছে।
আমি ভানুর নুনুর দিকে তাকিয়েছিলাম, সত্যি তো ময়না ঠিক কথাই বলেছে। ও আমি একসঙ্গে বহুবার মুতেছি। কিন্তু এতো বড়তো নয়। আরি বাবাঃ কতো বড় , আর কি শক্ত।
ময়না ভানুর নুনুটা ধরে হাসলো।
আবার দুজনে বসে পরলো। এবার দুজনেই উদম গায়ে, ঝিরি ঝিরি বাতাস বইছে। সামনে ফাঁকা মাঠ। দিগন্তে সবুজ রেখা, আকাশটা ঝেন ঐ দিগন্তের ঠিক পেছনে শেষ হয়ে গেছে। খোলা আকাশের নীচে পৃথিবীর সবচেয়ে মূল্যবান খেলা খেলে চলেছে এক মানব মানবী, কোথাও একটা কোকিল ডেকে উঠলো। ময়নার ঠোঁটে ঠোঁট ঘষছে ভানু, ময়না ভানুর জিভটা আইস্ক্রিমের মতো চুষে খাচ্ছে।

ময়না হাসলো।
তোর ভাল লাগে।
ময়না মুখ নীচু করে মাথা দোলালো। হ্যাঁ
ভানু ময়নার বুকে মুখ রাখল, শিশু যেমন মায়ের দুধ খায় ভানুও ময়নার দুধটা সেই ভাবে খেতে লাগল, দিনের আলোয় পরিষ্কার দেখতে পেলাম, ময়নার চোখের চাহুনি বদলে যাচ্ছে। ও ভানুর মাথাটা বুকের সঙ্গে চেপে ধরলো, ভানুর একটা হাত ময়নার আর একটা মাইকে মুচড়ে মুচড়ে দিচ্ছে। ময়নার একটা হাতে ভানুকে বুকের সঙ্গে সেঁটে ধরেছে , আর একটা হাত ভানুর নুনুটা নিয়ে খেলা করছে। ভানু ময়নার বুক থেকে মাথা তুললো, একটা বোকা বোকা হাসি, ময়না একদৃষ্টে ভানুর দিকে তাকিয়ে আছে।
কি দেখছিস।
তোকে।
ভানু ময়নার মাথাটা নামিয়ে নিয়ে এসে ওকে চকাত করে একটা চুমু খেলো।
একটু চোষ।
না।
চোষ না।
না তো বললাম।
তাহলে করবো না।
ভানু উঠে দাঁড়ালো।
সাপুড়ে যেন সাপকে নিয়ে খালা দেখাচ্ছে, সত্যি ভানু যেন ভানুনতীর খেল জানে।
ময়না কামার্ত চাহুনি নিয়ে বললো এরপর থেকে করলে কিন্তু অর চুষবো না।
কেনো। ওখানে কেউ মুখ দেয় নাকি।
আজকে তোরটাতেও দেবো।
দিবি।
তুই আমারটা চুষবি আমি তোরটা চুষবো।
কিভাবে করবি।
সে দেখবি এখন।
ময়না হামাগুড়ি দিয়ে ভানুর সামনে এগিয়ে এলো। ওর ঐ অতো বড় শক্ত হয়ে ওঠা নুনুকে ধরে ময়না একবার চুমু খেলো।
চামড়াটা সরিয়ে নে।
আমি সরালে তোর লাগবে, তুই সরিয়ে দে।
ভনু নিজে হাতে নুনুর চামড়াটা সরিয়ে দিল, আরি বাবা কি লাল, মুন্ডিটা একটা ছোট কষ্ঠে পেয়ারার মতো। ময়না একবার তাকিয়ে হাসলো।
রস গড়ায়।
তোর কাপরটা দিয়ে মুছে নে।
কেনো তোর জামাটা দিয়ে মোছ না।
ভানু একটু নড়ে চড়ে দাঁড়ালো
ময়না হাঁটু মুরে বসে ভানুর নুনু নিয়ে খেলা করছিলো, একবার চটকায় আবার হাত বোলায়, ভানু ইশারায় ওকে মুখ দিতে বললো, ময়না এগিয়ে এল একবার জিভ দিয়েই মুখটা মুছে নিল।
নোনতা নোনতা লাগে।
ভনু হাসলো।
ময়না আবার মুখ দিলো, চোখ বন্ধ করে একবার মুখের মধ্যে ঢুকিয়েই বার করে নিল, ভানু ওর দিকে একদৃষ্টে তাকিয়ে আছে, ময়না আবার মুখ দিল এবার অনেকটা মুখের মধ্যে ঢুকিয়ে একটু চুষলো। একটা চকাস করে আওয়াজ হলো।
না আর মুখ দেবো না।
ভানু বসে পরে ময়নার নুনুতে (মেয়েদেরটাকে নুনু বলে না কেনো মামা) হাত দিলো।
ময়না হেসে ফেললো, এটাকে কি বলে বলতো।
ভানু হাসলো, কি।
পোঁয়া।
যাঃ, মুতন দ্বার।
সে তো আমি বললাম, মা বলে পোঁয়া।
কেনো।
ঐ যে সহদেব আছে না ও বলে, ও ময়নার মা একটু পোঁয়াটা দে মেরে যাই।
ভানু হাসলো। ময়নার কচি কালো চুলে ভারা পোঁয়াতে ওর হাত আপন মনে খেলা করছে।
ভিজে গেছে।
তোরটাও তো ভিজে গেছে।
দে একটু মুখ দিই।
ময়না চিত হয়ে শুয়ে পা দুটো ফাঁক করলো। ভানু উপুর হয়ে ময়নার পোঁয়াতে মুখ রাখল। ময়না প্রথমবার একটু কেঁপে উঠলো। দু পায়ের ফাঁকে এত সুন্দর একটা বস্তু থাকতে পারে তা আগে কখনো জানতাম না। ভানু জিভ দিয়ে আস্তে আস্তেচেটে চলেছে এক মনে, একবার ডানদিকে মাথা ঘুরিয়ে আর একবার বাঁদিকে মাথা ঘুরিয়ে। ময়না পা দুটো যতটা সম্ভব ফাঁক করলো, ভানু ডানহাতের একটা আঙুল তলার ফুটোয় রেখে একবার খোঁচা মারলো। ময়না সজোরে কোমরটা দুলিয়ে উঠল, ভানু মিটি মিটি হাসলো। কিছুক্ষণ পর ভানু উবু হয়ে বসলো, ময়নাকে বললো, তুই আমার দিকে পেছন ফিরে আমার মুখের ওপর বোস, আমি তোরটায় মুখ দেবো , তুই আমরটায় মুখ দে। ময়না রাজি হয়ে গেলো। আমি আমার লিঙ্গে হাত দিয়ে দেখি সেটা ফুলে ফেঁপে কলা গাছ, মুখ দিয়ে সামান্য জল গরাচ্ছে, কেমন হরহরে। ভানু মাথা দুলিয়ে দুলিয়ে ময়নার পোঁয়া চেটে চলেছে। ত্রিভুজাকৃতি, মাঝখানটা চেরা অনেকটা টিয়া পাখির ঠোঁটের মতো বাঁকানো। ময়নার গায়ের রংয়ের সঙ্গে একেবারে মিশে গেছে, ভানুর জিভটা যখন ওপর থেকে নিচে নামছে, তখন ভেতরের খয়েরি কালারের একটা দানা দেখা যাচ্ছে, ভানু বার বার জিভটা ঐখানে নিয়ে গিয়ে থামিয়ে শুরশুরি দিচ্ছে, আর ময়না কোমর দুলিয়ে উঠছে। ভানু মাঝে মাঝে নাক দিয়ে ঐ জায়গাটা ঘোষছে, ময়না অঁ আঁকরে উঠছে, ওর মুখে ভানুর শক্ত হয়ে ওঠা নুনু, দুহাতে চেপে ধরে মাথা ওপর নীচ করে চুষছে। যেন এখুনি ওটা কামরে খেয়ে ফলবে, ভানু জাভ দেওয়ার ফাঁকেই ময়নার ফোলা ফোলা পাছা দুটো খামচে খামচে ধরলো। ময়নার কোমর কেঁপে কেঁপে উঠছে। টারিদিক নিস্তব্ধ, একটা অঁ অঁ অঁ শব্দ ঐ নিস্তব্ধতাকে ভেঙে খান খান করে দিচ্ছে। একি খেলা দেখতে দেখতে আমি অবাক হয়ে যাচ্ছি, আমি কখনো স্বপ্নেও কল্পনা করতে পারি নি, এই রকমটা হয়। আমার জীবনে প্রথম দেখা এক মানব মানবীর আদিম খেলা। ময়না ভানুর নুনুর চামরাটা একটু টেনে নামালো ভানুর কোমরটা একটু দুলে উঠলো। ময়না জিভ দিয়ে ভানুর নুনুর মুন্ডিটা চাটছে। আমি দেখলাম আমার নুনুথেকে দুফোঁটা রস গরিয়ে পরলো। ভানু ময়নার পাছাটা সরিয়ে উঠে বসলো। তখনো ময়নার মুখে ভানুর শক্ত হয়ে ওঠা নুনুটা ঢোকানো, ময়না একমনে মাথা দুলিয়ে চুষে চলেছে। বেশ কিছুক্ষণ পর ভানু বললো, এবার আয় করি।
ময়না মুখ তুললো, একটু হাসলো।
__________________ কেমন লাগলো।
ভালো।
তোর ভালো লেগেছে।
ভানু ময়নার মাইদুটো টিপে গালে একটা চুমু খেয়ে বললো, এই জন্যই ঐ সাত সকাল থেকে তোর জন্য অপেক্ষা করছিলাম।
ময়না চিত হয়ে শুয়ে ঠ্যাং ফাঁক করল। ভানু ময়নার দুপায়ের ফাঁকে হাঁটু মুরে বসলো, আস্তে করে ওর নুনুটা ময়নার পোঁয়ায় ঠেকিয়ে একটু ঘষা ঘষি করলো।
ঢোকা।
দাঁড়া না।
আমার কেমন যেন করছে।
ভানু হাসলো।
ডানহাতে নুনুটা ধরে ময়নার পোঁয়ায় একটা চাপ দিল, ময়না ওক করে উঠল।
কি হলো।
লাগতিছে রে লাগতিছে।
ময়না চোখ বন্ধ করে মাথাটা দোলাচ্ছে।
ঠিক আছে যা আর করবো না।
দাঁরা না একটু জিরিয়ে নিয়ে ঢোকা।
ভানু ওর নুনু ময়নার পোঁয়া থেকে বার না করেই একটু নাড়া চাড়া করলো। আবার একটু ঠেলা দিল, অনেকটা ঢুকে গেছে। ময়না পা দুটো একটু উঁচু করে আরো ফাঁক করলো। ভানু আর একটু জোরে চাপদিতেই দেখি সমস্তটা অদৃশ্য হয়ে গেছে। ময়নার মাই-এর বোঁটা দুটো কেমন শক্ত হয়ে মটোর শুটির দানার মতোগোল গোল হয়ে উঠেছে। আমি আবাক হয়ে ওদের দেখছিলাম, সাপ যেমন তার শিকার আস্তে আস্তে গিলে খায়, ময়নার পোঁয়াও যেন ভানুর নুনুটাকে গিলে ফেলেছে। ময়নার পাছুর ফুটোটা কেমন ফুলে ফুলে উঠছে। ভানু হাসছে। সামান্য রস পাশ দিয়ে গড়িয়ে পরছে। ভানু নীচু হয়ে ময়নার মাই-এর বোঁটা দুটো চুষছে। চকাৎ চকাৎ আওয়াজ হচ্ছে। ময়না চোখ বন্ধ করে পরে আছে। ভানুর কোমর নরে উঠলো, নুনুটা সামান্য বেরিয়ে এসে আবার জায়গা মতো ঢুকে পরলো। ফচাৎ করে একটা আওয়াজ হলো।
থাম না একটু। মাই থেকে মুখ তুলে ভানু ময়নার দিকে তাকালো।
কেনো।
আরাম লাগছে।
_____________
ভানু হাসলো। একটু করি।
না। তুই মনা চোষ।
কোন দিকটা।
দু দিক।
ভানু মাই চুষতে লাগলো। আবার একটু কোমর উঁচু করে নুনুটা বার করে নিয়ে আবার ঢোকাল। ময়না একটু বেঁকে আবার সোজা হয়ে গেলো। হাত দুটো দিয়ে ভানুর গলা জরিয়ে ধরেছে। ময়না কোমরা একটু তুলে আবার জায়গা মতো রাখলো।
কর।
করছি তো।
আরটু ভেতরে দে।
ভানু একটু নরে চরে আবার কোমরটা দুলিয়ে সজোরে চাপ দিলো, ময়নার পা দুটো এবার ভানুর কোমরটাকে জরিয়ে ধরলো।
এই ময়না তোর ভেতরটা কি গরম।
তোরটাও তো গরম। হামার ঘরের লোহার রড।
তোরটা তো পানা পুকুর। লোহার রড পানা পুকুরে ঢুকে ঠান্ডা হচ্ছে।
ময়না হাসলো, তোর ভালো লাগছে।
হ্যাঁ।
তোর।
আজ একটু বেশি ভালো লাগে, ভেতরটা কেমন শির শির করে।
ভানু ময়নার মুখের দিকে চেয়ে হাসছে। ময়নার চোখ কেমন আবেশে বুজে বুজে আসছে।
কোমরটা একটু লাচা।
ভানু দুচারবার জোরে জোরে কোমরটা নাচিয়ে দিল, ময়না উঃ উঃ করে উঠলো।
কি হলো।
তোরটা বড়ো শক্ত নাচালে বড় লাগে, এই রকম থাক।
তাহলে বেরোবে না।
কি বেরোবে।
রস।
ও বার করতে হবে না। আমার ভেতরটা কেমন শির শির করে।
ভানু ময়নাকে শক্ত করে জাপ্টে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রবল বেগে কোমর দোলাতে আরম্ভ করলো, ওর শক্ত নুনুটা একবার ভেতরে যায় আবার বেরিয়ে আসে কেমন ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছে, ময়নার মুখ দিয়ে একটা গোঁ গোঁয়ানি শব্দ, পরিষ্কার নয়, ভানু ওর ঠোঁট দিয়ে ময়নার ঠোঁট চুষে চলেছে। একটা অঁ আঁ শব্দ খালি কানে আসছে। আমার নুনু একেবারে লম্বা হয়ে শক্ত হয়ে গেছে, পাজামার দরিটা খুলে ওটাকে বার করে নিয়ে আসলাম, ভানু তখনো কোমর দুলিয়ে চলেছে ময়নার পোঁয়ার ওপর, কিছুক্ষণ এইরকম করার পর দুজনেই কেমন নিস্তেজ হয়ে গেলো। ভানুর পিঠে বিন্দু বিন্দু ঘাম, আমার নুনুটাও কেমন যেন নরা চরা করতে করতে নিস্তেজ হয়ে এলো নুনুর মুখটা সামান্য আঠা আঠা মতো।
ভানু উঠে দাঁরালো। ওর নুনুটা একটু নিস্তেজ হয়ে এসেছে, কিন্তু সামান্য সামান্য কেঁপে কেঁপে উঠছে। ময়না শুয়ে আছে। ওর দুপায়ের ফাঁকে সাদা সাদা ফেনার মতো কি লেগে আছে। কাপরটা টেনে নিল, আলতো করে মুছলো, ভানু হাসছে।
ময়না মুখ ঝামটা দিল।
ভানু এগিয়ে গেলো, মাই দুটো মুলে দিয়ে ঠোঁটে একটা চুমু খেলো।
ভালো লেগেছে।
ময়না মাথা দোলালো, কাল এক বার করবি।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*