Friday, June 28, 2013

“হেঁ বাই, উঠেন, এহন বাড়িত যাতি হবি”

fg 200x300 “হেঁ বাই, উঠেন, এহন বাড়িত যাতি হবি”দূর্গা পূজার দশমীর দিনে প্রতি বছরে আমাদের পাশের গ্রামে যমুনার তীরে বিশাল মেলা বসে। দশমীর দিনে শুরু হয়ে প্রায় এক সপ্তাহ এই মেলা চলে। যদিও আমাদের গ্রাম থেকে মেলার দূরত্ব প্রায় ৫ কিলোমিটার কিন্তু সেই ছোটবেলা থেকেই আমি প্রতি বছর মেলায় যাই। ছোট থাকতে যেতাম বাবার হাত ধরে কিন্তু প্রাইমারী স্কুল শেষ করে যখন হাই স্কুলে উঠলাম, তখন থেকেই একা একা মেলায় যাওয়া শুরু করলাম। এই ঘটনাটা যখন ঘটে তখন আমি কলেজে পড়ি। অর্থাৎ এ ঘটনার অনেক আগে থেকেই মেয়েমানুষ চুদায় আমার যথেষ্ট অভিজ্ঞতা হয়ে গেছে।
মেলায় হরেক রকমের মজাদার জিনিস থাকলেও রসগোল্লা আর গরম গরম গুরের জিলিপির লোভেই মেলায় যেতাম। আরো একটা নেশা ২/৩ বছর যাবৎ হয়েছে, সেটা হলো, মেলা মানেই গ্রামের মেয়েদের বিনোদনের সুযোগ। সেইসাথে রং বেরঙের কাঁচের চুড়ি, চুলের ফিতা, আলতা, লিপস্টিক, নেইল পলিশ এসব কেনার জন্য গ্রামের মেয়েরা সারা বছর ধরে মেলার দিনটার জন্য উদগ্রিব হয়ে থাকে আর মাটির ব্যাংকে পয়সা জমায়। ফলে মেলার দিন তাদের ভিড়ে হাঁটাচলা করায় কষ্টসাধ্য হয়ে যায়। আর ওদের এই ভিড়টাই আমার শয়তানী মনোবাসনা পূরন করার সুযোগ করে দেয়।
সাধারনত মেলা হয় খোলা মাঠে। চুড়ি-ফিতেওয়ালারা ৪/৫ ফুট রাস্তা রেখে পাশাপাশি গায়ে গা লাগিয়ে দোকান সাজিয়ে বসে। গ্রামের মেয়েরা সেই চাপা রাস্তায় গাদাগাদি করে এদিক ওদিক আসা-যাওয়া করে। মেয়েদের ভিড়ে ছেলেরাও মিলেমিশে একাকার হয়ে যায়। আর এই সুযোগটাই নিতাম আমি। গায়ে গা লাগানো ভিড়ের চাপের মধ্যে ঐসব মেয়েদের বিভিন্ন সাইজের দুধগুলোয় চাপ দেওয়াই ছিল আমার কাজ। বিশেষ করে দুপুরের পর থেকে যখন মেলা জমে যেত তখন থেকেই শুরু হতো আমার দুধ চিপা আর এটা চলতো রাত ৮/৯টা পর্যন্ত। সবচেয়ে আশচর্যের ব্যাপার হলো ওদের দুধ ধরে টিপে দিলেও ওরা কেই কোন উচ্চবাচ্য করতো না। কেউ হাসতো, কেউ মুখের দিকে তাকিয়ে ভ্রু কোঁচকাতো, ওটুকুই।
মেলা হলেই সেখানে কোত্থেকে যেন নাগরদোলা এসে জুটবেই। আর সবচেয়ে বড় আকর্ষন সেটা হলো যাত্রাপালা। আমি অবশ্য যাত্রা খুব একটা পছন্দ করতাম না, তবে যাত্রা শুরুর আগে খাটো খাটো পোশাক পড়ে মেয়েরা যে ডান্স দিতো সেটা খুব ভাল লাগতো। সেবারেও দ্যা নিউ অসীম অপেরা নামের এক পার্টি যাত্রা নিয়ে এসেছিল। মাঠের একপাশে বিশাল প্যান্ডেল বানানো হয়েছিল। দুপুরের পর থেকেই মেলা জমে উঠলো আর আশেপাশের গ্রাম থেকে শত শত মেয়ে বৌরা চলে এলো মেলায়। আমিও ঘুরে ঘুরে গুটি থেকে শুরু করে কদবেল সাইজের দুধগুলি টিপছিলাম।
মেলায় আমি কখনো ফরমাল ড্রেসে যেতাম না। কারন গ্রামের মেয়েরা গ্রাম্য ছেলে ছাড়া সহজে কাউকে পছন্দ করতে চায় না। বিশেষ করে লেখাপড়া জানা বা শহুরে ছেলেদের ওরা এড়িয়ে চলে। সেজন্যে আমি সবসময় লুঙ্গি আর হাওয়াই শার্ট পড়ে মেলায় যেতাম। চুড়ি-ফিতের দোকানেই মেয়েদের ভিড় বেশি, তাই আমিও এদিকে দিয়েই ঘোরাফিরা করছিলাম। হঠাৎ করেই একটা মেয়েকে দেখে আমি থমকে দাঁড়ালাম। প্রথম দর্শনেই আমার ভিতরে কি ঘটে গেল আমি বলতে পারবো না, কিন্তু মাটিতে আমার পা আটকে গেলো। মনে মনে বললাম, এত সুন্দরও মানুষ হয়!
লাল-কালো ডুরে শাড়িতে মেয়েটার রূপে যেন আগুন জ্বলছিল। মনে হচ্ছিল একটা পরী যেন মাটিতে নেমে এসেছে। ফর্সা ফুটফুটে মেয়েটার বয়স খুব বেশি হলে ১৬ এর উপরে হবে না। মাথার চুল বিনুনী করে লাল ফিতেয় বাঁধা, কপালে বেশ বড় একটা লাল টিপ, নাকে নথ, চোখে কাজল। যখন কথা বলছিল, দুধের মত সাদা দাঁতগুলি ঝকঝক করছিল। এক কথায় অপূর্ব সৌন্দর্য্যের অধিকারী মেয়েটার স্বাস্থ্য মাঝারি, উচ্চতাও মাঝারী, ফিগারটা নিরেট দূর্গা মূর্তির মত।
এক চুড়ির দোকানে বসে চুড়ি পছন্দ করছিল মেয়েটা। পাশে একটা যুবক, নাদান টাইপের মফিজ মার্কা চেহারা। দেখেই বোঝা যায় বলদ টাইপের এই ছেলেগুলির মাথায় বুদ্ধি বলতে যা আছে তা দিয়ে কেবল হালচাষ করাই সম্ভব। আমি নিজেকে সামলাতে না পেরে আস্তে আস্তে মেয়েটার একেবারে কাছে গিয়ে দাঁড়ালাম। আমার অনুমানই সঠিক, মেয়েটা চুড়ি দেখছে আর পাশে দাঁড়ানো যুবকটিকে দেখাচ্ছে আর জানতে চাইছে সে কোনটা নেবে? কিন্তু যুবকটা কেবলই তার অপারগতা প্রকাশ করে বলছে, “আমি কেমতে পছন্দ করমু, আমি কি চুড়ি চিনি নাকি? তোর যিডা বালো লাগে সিডাই ল”।
কিন্তু মেয়েটা নাছোড়বান্দা, সে নিজের পছন্দে চুড়ি কিনবে না, ঐ যুবকের পছন্দেই কিনবে। ফলে সেও জিদ করছিল। এই সুযোগটাই আমি নিলাম। যুবকটাকে জিজ্ঞেস করলাম, “কি অইছে বাই”। যুবকটা যেন গভীর পানিতে ডুবন্ত মানুষের খড়-কুটো পাওয়ার মত আমাকে পেল, বললো, “দেহেন তো বাই, কি সমস্যা, আমি চুড়ি ফুড়ি চিনি না আর হ্যাতে খালি আমারে জিগায়”। মেয়েটিও আমার দিকে তাকালো, হেসে বললো, “আচ্ছা আমনেই কন, এ পত্থম আমি সুয়ামীর লগে মেলায় আইলাম, আর হ্যারে চুড়ি পচন্দের কতা কলাম, আর হ্যাতে আমার লগে কাইজ্জা হরে”।
আমি হো হো করে হেসে বললাম, “আচ্ছা ঠিক আছে, আমি পছন্দ কইরে দিলে চলবো?” মেয়েটা নাক ফুলিয়ে বললো, “হ দ্যান, হ্যাতে যহন পারবোই না, আমনেই দ্যান”। আমি ওর শাড়ীর রঙের সঙ্গে মিলিয়ে লাল-কালো মেশানো এক গোছা চুড়ি বেছে বের করে বললাম, “এই গুলান নেও, তুমারে খুউব সোন্দর মানাইবো”। মেয়েটিও চুড়িগুলো খুব পছন্দ করলো, তবুও বললো, “সত্যি কতেছেন”। আমি ওর চোখে চোখ রেখে বললাম, “সত্যি কতেছি, তুমি তো খুউব সোন্দর, তুমি যেইডা পরবা সেইডাই সোন্দর লাগবো, তয় এইডা সবচাইতে সোন্দর লাগবো”। দুটো কাজ হলো, আমার চোখ থেকে চোখ ফেরাতে পারলো না, মুগ্ধ দৃষ্টিতে বেশ কিছুক্ষন তাকিয়ে থাকলো, তারপর ওকে সুন্দর বলাতে ওর মন ভিজে গেল, নাক ঘেমে উঠলো, লজ্জা লজ্জা হাসি দিয়ে চোখ নামিয়ে নিল।
এদিকে যুবকটি একটু ইতস্তত করছিল যখন দোকানী চুড়ির দাম চাইল, দামটা একটু বেশি। আমি বুঝতে পারলাম যুবকটির কাছে বেশি টাকা-পয়সা নেই। তবুও আমার দিকে হেসে সে দাম মিটাতে মিটাতে বললো, “বাইজান বাঁচাইলেন, অনেকক্ষন দোরে চুড়ি দেখতাছে পছন্দই অয়না, আর আমি ঠিক এইগুলা বালো চিনিনে, তা বাইজানের বাড়ি কোন গাঁয়”। আমি আমার গ্রামের নাম বললাম, নিজের নামও বললাম। তখন যুবকটিও তার পরিচয় দিয়ে বললো, “আমার নাম বসির, ঐ যে দেকতাছেন গেরামডা ঐহানে আমার শ্বশুর বাড়ি। আর এ আমার বৌ রূপসী। নতুন বিয়া অইছে তো তাই ওরে লইয়া মেলায় বেড়াইতে আসছি, তা বাইজান বিয়া শাদি কইরছেন নি?”
আমরা হাঁটতে হাঁটতে একটু ভিড়ের বাইরে চলে এসেছিলাম। আমি হো হো করে হেসে বললাম, “না রে বাই, আপনের বৌয়ের মতোন কোন রূপসী এহনো আমার ঘরে আসে নাই, আমি একলাই আছি। তয় বাই আপনে খুউব বাগ্যবান, নামের মতোন সত্যিই আপনের বৌ খুউব রূপসী”। আমার এ কথায় রূপসী বেশ লজ্জা পেল, আমি খেয়াল করলাম ওর ফর্সা গাল লালচে হয়ে উঠলো। বসির আমাকে ওদের সাথে মেলায় বেড়ানোর প্রস্তাব দিলে আমি লুফে নিলাম। কিছুক্ষন ধরে ঘুরতে ঘুরতে আমরা খুব আন্তরিক হয়ে উঠলাম। যখন ভিড়ের মধ্যে ঢুকছিলাম, রূপসী অবলীলায় আমাদের মাঝে দু’হাতে দুজনকে ধরে হাঁটছিল। রূপসীর স্পর্শে আমার শরীরে শিহরণ জাগছিল।
এভাবে প্রায় ২ ঘন্টা মেলায় ঘোরার পর আমরা যখন ক্লান্ত, তখন রূপসীর সাথে আমার দূরত্ব কমে একেবারে নেই হয়ে গেছে। আমি অনায়াসেই ওর হাত ধরছিলাম, ঠাট্টা-ইয়ার্কি করছিলাম। বসির ছেলেটা সহজ-সরল গ্রাম্য যুবক, বুদ্ধিও কম, বলদ টাইপের, তবে মনটা ভালো। আমি ওর বৌয়ের সাথে ঠাট্টা-তামাশা করছিলাম আর ও হে হে করে হাসছিল। অন্য কেউ হলে অতো সুন্দরী বৌকে অন্য একটা উঠতি যুবকের সাথে অতটা মিশতে দিতো না। আর এখানেই বসির ভুলটা করলো, রূপসীও ক্রমে ক্রমে আমার দিকে ওর দুর্বলতা প্রকাশ করে ফেলছিল, যেটা বসির একটুও ধরতে পারলো না। কথায় কথায় জানলাম, মাত্র ৮ মাস হলো ওদের বিয়ে হয়েছে।
রূপসীর প্রশ্রয় আর বসিরের বলদামীতে আমার মাথায় শয়তানী খেলা করতে লাগলো। ফন্দি আঁটতে লাগলাম, কি করে রূপসীকে আরো অনেকক্ষণ আমার সাথে রাখা যায়, এবং আমি নিশ্চিত ছিলাম যে, সময় পেলে ক্রমে ক্রমে রূপসী আমার দখলে চলে আসবে। যদি পুরো রাতটা ওকে ধরে রাখতে পারি, কে জানে হয়তো আজ রাতেই ওর সাথে আমার বাসর হতে পারে। ঘুরতে ঘুরতে ক্ষিদে লেগে গিয়েছিল। আমি ওদেরকে ডেকে নিয়ে গরম গরম গুড়ের জিলাপী খাওয়াতে নিয়ে গেলাম। দোকানী একটা প্লেটে জিলাপী দিলো। আমরা তিনজনে বেঞ্চিতে বসে জিলাপী খাচ্ছিলাম। বসির নিজেই রূপসীকে আমাদের দুজনের মাঝখানে বসতে বললো। প্লেট থেকে জিলাপী তুলতে গিয়ে প্রায়ই রূপসীর গায়ের সাথে আমার হাতের ঘষা লাগছিল।
এক সময় আমি ইচ্ছে করেই সামনে ঝোঁকার সময় আমার কনুই বাঁকা করে দিলাম, ফলে ঠিকই রূপসীর নরম দুধের সাথে আমার কনুইয়ের সংঘর্ষ হলো। রূপসী সেটা বুঝতে পারলো, কিন্তু কিছু বললো না, শুধু আমার দিকে তাকিয়ে চোখ পাকিয়ে শাসন করলো। তারপর আমরা নাগরদোলায় চড়লাম আর পুতুল নাচ দেখলাম। বলাই বাহুল্য খরচ আমিই করছিলাম। আর এরই মধ্যে আরো বেশ কয়েকবার রূপসীর দুধের সাথে আমি চাপ লাগালাম। প্রথম প্রথম চোখ পাকিয়ে শাসন করলেও পরের দিকে ও মেনে নিল। আমার বুকের মধ্যে দুরুদুরু করতে লাগলো। আমি পরিষ্কার বুঝতে পারলাম কোনভাবে ওকে ধরে রাখতে পারলে হয়তো ওকে আরো কাছে পাওয়ার একটা সুযোগ পাওয়া যাবে, যদিও সেটা ছিল প্রায় অবাস্তব কল্পনার মত।
রাত প্রায় ৮টা বেজে গেল, বসির বাসায় ফেরার প্রস্তাব দিল কিন্তু রূপসী আরো কিছুক্ষন আমার সাথে থাকতে চাইছিল। তখন আমার মাথায় আইডিয়াটা এলো আর সাথে সাথে আমি ওদেরকে আজ রাতে যাত্রা দেখার প্রস্তাব দিলাম। যদিও বসির প্রথমে যাত্রা দেখতে অস্বীকার করে বললো, “বাই আমি রাইতে জাগে থাকতে পারিনে, তাছাড়া খিদাও লাগছে খুব”। কিন্তু রূপসী প্রচন্ড আগ্রহ দেখিয়ে বললো, “যতটুকুন পারেন ততটুকুন দ্যাখবেন, গুম আইলে গুমাইবেন”। রূপসীর আগ্রহের কাছে বসির টিকতে পারলো না, রাজী হতেই হলো। কিন্তু সমস্যা আরেকটা ছিল, তখন আশ্বিণ মাস, ফলে ঐ সময়ই শীত শীত লাগছিল, রাত গভীর হলে আরো শীত লাগে, অথচ আমাদের কারো গায়েই শীতের কাপড় নেই।
সে সমস্যার সমাধানও রূপসীই করে দিল। রূপসী ওর স্বামীকে বাড়ি গিয়ে খেয়ে আসতে বললো আর আসার সময় তিনটা চাদর নিয়ে আসতে বললো। প্রথমে গাঁইগুঁই করলেও সুন্দরী বৌয়ের আব্দার অস্বীকার করার মত পুরুষ বসির ছিল না। বলদের মতো নিজের অপরূপ সুন্দরী কচি বৌটাকে সেই রাতে সদ্য চেনা এক যুবকের কাছে রেখে সে গেল খিদে মেটাতে। আমি রূপসীকে একা পেয়ে আরো সাহসী হয়ে উঠলাম। রূপসী আমাকে বললো, “চলেন কুথাও বসি, হাঁইট্যা হাঁইট্যা পাও ব্যাতা অয়্যা গেছে”। আমারও বেশ শীত করছিল, ঝিরঝিরে বাতাস বইছিল। বললাম, “হ চলো কুথাও বসি”। আমরা মেলা থেকে বেরিয়ে এসে মিনিট পাঁচেক হাঁটলাম। একটা মোটা গাছের গুঁড়ি ক্ষেতের আইলে পড়ে ছিল, আমি সেটাতেই বসলাম।
রূপসী আমার একেবারে গা ষেঁষে বসলো, সম্ভবত শীতের কারণে কিন্তু সেটা আমার কামোত্তেজনার কারন হয়ে উঠলো। ওর নরম শরীরের স্পর্শে আমার বিশেষ অঙ্গটা জেগে উঠতে লাগলো। আমি ওর পরিবারের কথা জানতে চাইলে ও জানালো যে ওরা ৫ ভাই-বোন, ও-ই সবার বড়। ওর আরো দুটি ভাই আর দুটি বোন আছে। ও ক্লাস সিক্সে পড়ছিল আর তখনই বসিরের সাথে বিয়ে ঠিক হয়ে গেল আর ৮ মাস আগে ওদের বিয়ে হয়ে গেল। বিনিময়ে রূপসীও আমার ব্যাপারে জানতে চাইলো। আমি সব বললাম। ও সবচেয়ে অবাক হলো তখন যখন ও জানলো যে আমি কলেজে পড়ি আর ওকে আমার খুব পছন্দ হয়েছে।
রূপসী আমার ডান দিকে বসে ছিল। কথা বলতে বলতে আমি উদ্দেশ্যমূলকভাবে আমার ডান হাতে ওর বাম হাতের কড়ে আঙুলটা ধরলাম। আসলে আমি দেখতে চাইছিলাম, ও আমার হাত থেকে এর হাত ছাড়িয়ে নেয় কিনা। রূপসী ওর আঙুল ছাড়িয়ে তো নিলই না বরং আমার হাতটা আঁকড়ে ধরলো। আমি ওর আঙুলগুলি আমার আঙুলের ফাঁকে ফাঁকে ঢুকিয়ে নিয়ে শক্ত করে চেপে ধরলাম। সেটা ছিল আমার জন্য অত্যন্ত সঙ্কটময় একটা সময়। ভাবছিলাম, একটু ভুল হয়ে গেলেই সব ভন্ডুল হয়ে যাবে। হঠাৎ রূপসী আমাকে অবাক করে দিয়ে আমার কাঁধে ওর মাথা রেখে বললো, “মনি বাই, আমনে বিয়া করেন নাই ক্যা”। আমি সুযোগটা নিলাম, বললাম, “আমার কি আর সেই কপাল?”
রূপসী মাথা উঠালো না, বরং আমার ডান বাহু আঁকড়ে ধরে বললো, “ক্যা?” বললাম, “তোমার তো বিয়া অয়াই গেছে, না হলি তুমাকি বিয়া করতাম। তুমার মতোন সোন্দর মাইয়া আর কই পামু?” রূপসীর হাত আমার বাহুতে আরো চেপে বসলো, বললো, “গুল ঝাইরেন না, আমি শুনছি কলেজে কতো সোন্দর সোন্দর মাইয়ারা পড়তে আসে আর পুলারা হেগোরে সাতে পিরিত করে”। আমি হাসলাম, বললাম, “তুম ঠিকই কইছো, তয় হেরা তুমার দারেকাছেও সোন্দর না, সবগুলান খাপসা”। রূপসী হাসলো, বললো, “আমনে আমারে খাইছেন, আমনে পাগল অয়া গেছেন”। আমি বললাম, “অহনো তুমারে খাই নাই, আর সত্যিই আমি তুমার জন্যি পাগল অয়া গেছি। লও ঐ বসির হালারে ফাঁকি মাইরা দুইজনে ভাইগ্যা যাই”।
রূপসী আমার তামাশাটা ঠিকই ধরলো, আমাকে একটা চিমটি কেটে বললো, “আমনের কপালে দুক্কু আছে, বেশী ফাইজালমী কইরেন না কইলাম”। আমি হো হো করে হেসে বললাম, “আচ্ছা ঠিক আছে, ফাইজলামী করুম না, কিন্তুক ক্ষিদায় তো প্যাটের মদ্যে ছুঁচা দৌড়াচ্ছে, খাইবা না? চলো, কিছু খাই”। রূপসীরও ক্ষিধে লেগেছিল তাই আর আপত্তি করলো না। ওকে নিয়ে মেলার দোকানে গেলাম, সেখান থেকে রসগোল্লা, লুচি আর জিলাপী খেলাম। আমি দোকানদারকে বললাম রূপসীকে আরো খাবার দিতে কিন্তু রূপসী বললো, “না না আমি আর খাইতে পারুম না, প্যাট ঢোল অয়া গেছে”।
আমি আবারো ঠাট্টা করে বললাম, “এখনো তো আসল জিনিস খাওই নাই, তাই এই অবস্থা?” রূপসী আমার উরুতে একটা জোর চিমটি কেটে বললো, “আবার ফাইজলামী”। আমি বললাম, “তাড়াতাড়ি চলো, তুমার সুয়ামী আমাগোরে ঐহানে খুঁজবো, যদি দ্যাহে আমরা নাই, বসির মিয়া পাগল অয়া যাইবো”। আমরা আবার আগের জায়গায় ফিরে এলাম। লোকজনের ভিড় কমে গেছে, ওখান থেকে অনেকদুর পর্যন্ত দেখা যায়, আমরা অন্ধকারে বসা থাকায় আমাদের কেউ দেখতে না পেলেও আমরা অনেক দুর পর্যন্ত দেখতে পাচ্ছিলাম, বসির ফিরে এলে আমরা দেখতে পাবো। শীত আরো বেড়ে গেছে, রূপসী রিতীমত কাঁপছিল। আমি বসলে রুপসী উষ্ণতার জন্য আমার গায়ে গা লাগিয়ে বসলো।
জায়গাটা একেবারেই নির্জন। আমি আর লোভ সামলাতে পারলাম না। রূপসীর বাম হাত টেনে নিয়ে আমার ডান বগলের নিচে চেপে রাখলাম। রূপসীও ওর ডান হাতে আমার ডান হাত জড়িয়ে ধরে আমার কাঁধে মাথা রাখলো। আমার ডান কনুইয়ে ওর নরম দুধের চাপ অনুভব করলাম। ফলে আমার ধোনের উত্তেজনা আর থামিয়ে রাখতে পারলাম না। আমি পা উঁচু করে বসলাম, যাতে ধোন খাড়িয়ে লুঙ্গিতে তাঁবু না তৈরী হয়। রূপসীর গরম শ্বাস আমার গালে আর থুতনীতে লাগছিল, ওর শরীর থরথর করে কাঁপছিল। আমি ওকে আরেকটু গরম করে দেওয়ার লোভ সামলাতে পারলাম না। আমি আমার মুখ ডানদিকে ঘুড়িয়ে বাম হাতে ওর থুতনি ধরে মুখটা একটু উঁচু করে ওর নাকে আলতো একটা চুমু দিলাম।
ঠিক এই সময়ে আমি বসিরকে দেখলাম, এদিকে ওদিকে তাকিয়ে আমাদের খুঁজছে। শালা কাবাবমে হাড্ডি আর আসার সময় পেলো না। আমি সে কথা রূপসীকে বললাম, কিন্তু রূপসীর নড়ার কোন লক্ষন দেখলাম না। আমি এবারে ওর মুখোমুখি হয়ে দুই হাতে ওর মাথা ধরে সারা মুখে চুমু দিয়ে বললাম, “তুমাক বালবাইসা ফালাইছি রূপসী, তুমার বিয়া না অলেই বালা অইতো”। রূপসী আমার মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকলো তারপর চোখ মুছলো। সর্বনাশ, মেয়েটা কাঁদছে! আমি ওর চোখ দুটোতে চুমু দিলাম আর ওর চোখ মুছে দিলাম। ও একটা দীর্ঘশ্বাস ছেড়ে বললো, “চলেন যাই”। তারপর ওকে নিয়ে বসিরের দিকে হাঁটা দিলাম। রূপসী আমাকে জড়িয়ে ধরে রাখলো, যখন আলোতে এলাম তখন ছাড়লো।
বসির সম্ভবত টাকা যোগারের চেষ্টা করেছে জন্য ওর দেরি হয়েছে, কারন সে টিকেট কাটার জন্য পিড়াপিড়ি করছিল, কিন্তু আমি ওকে টিকেট কাটতে না দিয়ে নিজেই কাটলাম। বসির দুটো চাদর এনেছিল, বললো, “বাড়িত আর চাদ্দর নাই, দুইডাই ছিল, নিয়া আইছি”। সিদ্ধান্ত হলো, আমি আর বসির একটা আর রূপসী আরেকটা চাদর ব্যবহার করবো। আমরা আর দেরী না করে প্যান্ডেলে ঢুকলাম। একে তো যাত্রাপালার প্রথম শো তার উপরে মেলারও প্রথম দিন, প্রচন্ড ভিড়। ঠেলাঠেলি করে ঢুকতে হলো। আমি বসিরকে লাইনের আগে দিয়ে তারপরে রূপসী তারপরে আমি দাঁড়ালাম। ভিড়ের ঠেলায় রূপসীর পাছার সাথে আমার ধোনের ঘষা লাগছিল।
আমরা গ্রাম্য পরিবেশে মাটিতে বসার টিকেট কেটেছিলাম। দেখলাম ইতিমধ্যেই সব জায়গা প্রায় ভরে গেছে। আমি বসিরকে বললাম একেবারে পিছনের দিকে বেড়া ঘেঁষে বসার জন্য। আমি ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছি, যে করেই হোক আজ রাতে আমি রূপসীকে চুদবো। তাতে যত রিস্ক নিতে হয় নেবো। মঞ্চ আমাদের থেকে অনেক দূরে, তবুও বেশ পরিষ্কার দেখা যাচ্ছিল। রাত ১০টার দিকে শুরু হলো নাচ। যাত্রাপালার নাচ যারা না দেখেছে তাদের সে নাচ সম্পর্কে তথ্য দেয়া খুবই কঠিন। যা হোক স্বল্পবসনা উৎকট প্রসাধনে সজ্জিত মেয়েগুলো বিভিন্ন হিন্দি গানের সাথে নাচ দেখাতে লাগলো।
আমরা তিনজনে গাদাগাদি করে বেড়ায় পিঠ ঠেকিয়ে হেলান দিয়ে বসেছিলাম। আমি ডানদিকে, আমার বামদিকে দুজনের মাঝখানে রূপসী আর সর্ববামে বসির। বসির আর রূপসী একটা চাদর গায়ে জড়িয়েছে আর আমাকে একটা দিয়েছে। আমরা তিনজনেই চাদরে মাথা পর্যন্ত ঢেকে নিয়েছিলাম। প্যান্ডেল একেবারে লোকে লোকারন্য। নাচ চললো প্রায় ১২টা পর্যন্ত। এরপরে শুরু হলো যাত্রাপালা “মায়ের চোখের জল”। জঘন্য অভিনয়, কিছুক্ষনের মধ্যেই আমাদের সামনে প্রায় ৭/৮ গজ জায়গা খালি হয়ে গেল। আরো কিছুক্ষণ পর আমি নাক ডাকার আওয়াজ পেলাম, তাকিয়ে দেখি বসির হাঁ করে ঘুমাচ্ছে।
আমি রুপসীকে ডেকে দেখালাম, ও হেসে বললো, “উনি রাইত জাগতে পারে না, ঘুমায় যায়”। আমি আশপাশ থেকে বেশ কিছু খড় গুছিয়ে একটা পুটলি বানিয়ে রূপসীকে বললাম, “বেচারা কষ্ট কইরে ঘুমাচ্ছে, এইডা হের মাতায় বালিশ বানায়া শুয়ায়ে দেও। রূপসী পুটলিটা হাতে নিয়ে বসিরকে ধাক্কা দিয়ে জাগালো এবং শুতে বলল, বসির মুহুর্তের জন্য চোখ খুলে পুটলিটা মাথার নিচে দিয়ে শুয়ে পড়লো। বসির শোয়ার সঙ্গে সঙ্গে রূপসীর গা থেকে চাদর সরে গেল। একজন শোয়া মানুষের সাথে আরেকজন বসা মানুষ কখনো একটা চাদর গায়ে দিতে পারবে না। এক্ষেত্রেও ঠিক সেটাই হলো। রূপসী রাগ করে বলল, “নাদান একটা”। আমি এই সুযোগটাই চাইছিলাম। আমি আমার চাদর ফাঁক করে রূপসীকে ডাকলাম।
কথায় বলে শীতের কাছে সবাই কাবু, রূপসীও বিনা আপত্তিতে আমার চাদরের মধ্যে ঢুকে গেল। আমি আমার বাম হাত দিয়ে ওকে জড়িয়ে বুকের সাথে টেনে নিলাম। আমাদের মাথা চাদরে মুড়ি দিয়ে থাকায় দূর থেকে কেউ বুঝতে পারবে না যে আমার সাথে একটা মেয়ে আছে। তাছাড়া জায়গাটাও ছিল একটু অন্ধকারাচ্ছন্ন, তাছাড়া দর্শকেরা সবাই যাত্রায় নিমগ্ন। আমি আমার বাম হাতে রূপসীকে আমার শরীরের সাথে চেপে রেখেছিলাম। আমার বাম হাতে আমি ওর বাম হাত ধরে রেখেছিলাম। ওর শরীরের স্পর্শে আমার যৌন উত্তেজনা বেড়ে গেল আর আমার ধোনটা খাড়া হয়ে টনটন করতে লাগলো।
আমি আর দেরি করলাম না, আমার বিশ্বাস ছিল, রূপসী আমাকে চুমু খেতে দিয়েছে যখন তখন ও সব কিছুই দেবে কিন্তু অবশ্যই আমাকে সেটা আদায় করে নিতে হবে, ও যেচে আমাকে সব হাতে তুলে দেবে না। সুতরাং আমি রুপসীর বাম হাত ধরা আমার বাম হাত থেকে ছেড়ে দিলাম আর ওর বাম হাতের নিচ দিয়ে হাতটা ঢুকিয়ে দিলাম। রূপসী বাধা দিল না, দেবে না জানতাম। কয়েক মিনিটের জন্য ওর পাঁজরের উপর হাতটা স্থির রেখে তারপর আরেকটু সামনে ঠেলে দিয়ে ওর বাম দুধ চেপে ধরলাম। রূপসী ওর ডান হাত দিয়ে আমার বাম হাতের উপরে আলতো করে আদর করে দিলো। খুশীতে আমার নাচতে ইচ্ছে করছিল।
একটু পড়ে আমি ওর দিকে আরেকটু ঘুড়ে বসে আমার ডান হাত দিয়ে ওর ডান দুধটাও ধরলাম এবং দুই হাতে দুই দুধ চিপতে লাগলাম। কিছুক্ষণ চাপার পর আমি ওর ব্লাউজের সামনে থেকে হুকগুলো পটাপট খুলে দিলাম। ব্লাউজের নিচে কিছু নেই, গ্রামের মেয়েরা কেবল শাড়ি, পেটিকোট আর ব্লাউজ ছাড়া আর কোন অন্তর্বাস পড়ে না, আর কি পড়তে হয় ওরা তা জানেই না। ওর আবরনহীন দুধ দুটো কচলাতে কি মজা লাগছিল তা ভাষায় প্রকাশ করা কঠিন। আমি চাদরের নিচে এর মুখ টেনে এনে বারবার চুমু খাচ্ছিলাম আর ওর ঠোঁট চুষে দিচ্ছিলাম।
রূপসী হাঁটু ভাঁজ করে বসে ছিল। আমি ওর হাঁটুর উপরে ডান হাত রাখলাম। তারপর ওর শাড়ি আর পেটিকোট একসাথে একটু একটু করে টেনে হাঁটুর উপরে উঠিয়ে আনলাম। আমি ভিতরের ফাঁকটা পেয়ে সেখান দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। রূপসী প্রথমে দুই উরু একত্রে চাপ দিয়ে ওর ভুদা স্পর্শ করতে বাধা দিল কিন্তু আমার হাত নিচের দিকে ক্রমাগত ঠেলতে দেখে পরে উরু ফাঁক করে দিল। আমি ওর ভুদায় হাত রাখলাম। কয়েকদিন আগে কামানো খোঁচা খোঁচা বালে ভুদার উপরের দিকে খসখসে হয়ে আছে। আমি ভুদার ফাঁকের মধ্যে আমার মাঝের আঙুল ঢুকিয়ে দিলাম। ওর ক্লিটোরিসের মাঝ দিয়ে ভুদার ফুটো রসে থৈ থে করছে।
আমি ওর ভুদার ফুটোর মধ্যে আমার আঙুল চেপে ডুকিয়ে দিতেই ওর সারা শরীর শিহরিত হলো। আমি ওর ভুদায় আঙুল ঢুকালাম আর আগুপিছু করতে লাগলাম। রূপসী নিজের কামার্ত হয়ে পড়েছিল, ও ওর হাত আমার পেটের উপরে রাখলো, তারপর নিচের দিকে নামাতেই আমার লোহার পিলারের মত দাঁড়িয়ে থাকা ধোনের উপর ওর হাত পড়লো, সঙ্গে সঙ্গে খপ করে চেপে ধরে টিপতে লাগলো। কিছুক্ষণ টিপাটিপি করার পর রূপসীও আমার মত সরাসরি ধোনের স্পর্শ চাইছিল। সুতরাং সেও আমার লুঙ্গি টেনে উপরে তুলে আমার ধোন আলগা করে চেপে ধরে টিপতে লাগলো আর ওর হাত উপর নিচে করতে লাগলো, বুড়ো আঙুল দিয়ে ধোনের মাথায় ঘষাতে লাগলো।
ঐ সময়টা আমাদের দুজনের জন্যই ছিল অত্যন্ত crucial। কারণ আমরা উভয়েই সেই চূড়ান্ত ঘটনার জন্য উদগ্রীব ছিলাম যা একটি যুবক আর একটি যুবতী একান্ত নিবিড়ভাবে চাইতে পারে, সেটা হলো যৌনমিলন, বাংলায় আমরা যাকে বলি চুদাচুদি। আর এসব ব্যাপারে পুরুষদেরকেই এগিয়ে আসতে হয়, কথায় বলে মেয়েদের বুক ফাটে তবু মুখ ফোটে না। সুতরাং আমি পিছনের বেড়ায় হেলান দিয়ে আমার দুই পা সামনের দিকে টানটান করে দিয়ে রূপসীর কোমড় ধরে নিজের দিকে টান দিলাম। ওর পিছন দিকটা আমার মুখের দিকে আর ওর মুখ আমার পায়ের দিকে রেখে আমার জোড়া পায়ের উপরে শুয়ে পড়লো।
তারপর হাঁটুতে ভর দিয়ে হামাগুড়ির মত কোমড় উঁচু করে আমার পেটের দিকে ওর পাছা এগিয়ে আনলো। আমার ধোন খাড়া হয়ে উর্ধমুখী হয়েই ছিল, রূপসী কেবল ডান হাত দিয়ে আমার ধোনটা ধরে ওর ভুদার ফুটোর মুখে ধোনের মাথা সেট করে পিছন দিকে ঠেলা দিল। ওর ভুদা রসে ভর্তি হয়েই ছিল, ফলে পিছলা সলসলা ভুদার মধ্যে পকাৎ করে ধোনের সূচালো মাথাটা ঢুকে গেল। ধোনের গলায় গিয়ে ওর ভুদাটা ক্রমশ টাইট লাগতে লাগলো। ফলে ও একটু একটু ব্যাথা পাচ্ছিল। আমি ওর কোমড়ের দুই পাশে ধরে নিজের দিকে টেনে নিচে চাপ দিয়ে আমার ধোন পুরো ঢুকিয়ে দিলাম। রূপসী কয়েক মিনিট বিরতি নিল, তারপর একটু একটু করে ওর কোমড় উপর নীচ করতে শুরু করলো।
আমার ৭ ইঞ্চি লম্বা আর ৬ ইঞ্চি ঘেড়ের মোটা ধোনটা ওর টাইট ভুদার মধ্যে আসা-যাওয়া করেত লাগলো। আমি চাদরটা আরো সুন্দর করে ছড়িয়ে আমার পা সহ রূপসীর পুরো শরীর আর আমার গলা পর্যন্ত ঢেকে নিলাম, যাতে কেউ কিছু বুঝতে না পারে। যেহেতু আমাকে কিছু করতে হচ্ছিল না তাই পায়ের বুড়ো আঙুলের সাথে চাদর আটকিয়ে আমার গলার কাছে টেনে ধরে চাদরটা উঁচু করে রাখলাম। রূপসীর কোমড় নাচানোর গতি ক্রমেই বাড়তে লাগলো। আমার জীবনে সেটাই ছিল এক অনন্য অবিস্মরনীয় ঘটনা, একটা মেয়ে তার ঘুমন্ত স্বামীর পাশে শুয়ে আরেক পুরুষের সাথে পরকীয়া করছে, ভাবা যায়?
রূপসী শক্ত করে আমার দুই পা জড়িয়ে ধরে রেখে ওর কোমড়টাই শুধু উপর নিচ করছিল। কিছুক্ষণ পর ও নিজের কোমড় এপাশ ওপাশ ঘুড়াতে লাগলো আর মোচড়াতে লাগলো। খুব আস্তে আর নিচু স্বরে ওর গলা দিয়ে ওওওওওও আআআআআ ইইইইই শব্দ করতে করতে আরো কয়েকটা ধাক্কা দিয়ে ও নিস্তেজ হয়ে গেল। আমি বুঝলাম রূপসীর অর্গাজম হয়ে গেল। কিন্তু আমার মাল আউট হওয়া তখনো বাকী। রূপসীর কচি টাইট ভুদার মত ভুদায় ধোন ঢুকিয়ে কোন পুরুষের পক্ষে বেশিক্ষণ ধরে চুদা সম্ভব নয়। কিন্তু আমি একটা অসাধারন কৌশল জানি যার ফলে আমি যে কোন মেয়েকে যতক্ষন খুশী চুদতে পারি। অর্থাৎ আমার ইচ্ছে না হওয়া পর্যন্ত মাল আউট হবে না।
কিন্তু ওরকম চুদায় আমি বেশি মজা পেলাম না, মেয়েমানুষকে ঠাটিয়ে না চুদতে পারলে হয়? কিন্তু ঐ জায়গায় তো সেটা কল্পনাই করা যায়না। আমি ওর খোলা পিঠে হাত বুলিয়ে আদর করে দিলাম। তারপর একটু সামনে ঝুঁকে ওর গায়ের নিচে হাত ঢুকাতে গেলাম। রূপসী কনুইতে ভর দিয়ে ওর শরীর একটু উঁচু করলো, আমি দুই হাতে ওর নিটোল দুই দুধ ধরে টিপতে লাগলাম, তখনো আমার শক্ত ধোনটা ওর ভুদায় গাঁথাই আছে। রূপসীর সম্ভবত আমার ব্যাপারটা বুঝতে পারলো, মেয়েরা অনেক কিছু বোঝে। একটু পরে সামনের দিকে এগিয়ে ওর ভুদা থেকে আমার ধোন বের করে দিল, তারপর শরীরে মোচড় দিয়ে উঠে বসলো। আমার গালে একটা চুমু দিয়ে বললো, “চলেন বাইরে যাই”।
আমি বললাম, “কিন্তু বসির যদি জেগে গিয়ে আমাদের খোঁজে?” রূপসী বললো, “ও জাগবি নানে, আমি জানি, তাড়াতাড়ি চলেন”। আমি আর কথা বাড়ালাম না, দুজনেই উঠে দাঁড়ালাম। রূপসী বললো, “দাঁড়ান ব্লাউজের হুকগুলান লাগায়ে নেই”। আমি দুষ্টামী করে বললাম, “খোলাই থাকুক না, চাদ্দরের নিচে কিডা দেখপিনে?” রূপসী আমার কথাই মেনে নিল, আমরা দুজনে চাদর দিয়ে মাথা মুখ ঢেকে নিলাম, কেবল চোখগুলো বেড়িয়ে থাকলো। গেটের দিকে গিয়ে দেখি এত সাবধানতার প্রয়োজন ছিল না। গেইট খোলা, পাহাড়া দেবার কেউ নেই, বাইরে বেড়িয়ে দেখি কিচ্ছু দেখা যাচ্ছে না, শুনশান নিস্তব্দ, কেবল প্যান্ডেলের ভিতর থেকে অভিনেতাদের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে।
এমন কুয়াশা পড়েছিল যে ৫ হাত দূরের জিনিসও দেখা যাচ্ছিল না। একদিক থেকে ভালই হলো, কেউ আমাদের দুর থেকেও দেখতে পাবে না। আমি ওকে জড়িয়ে ধরে রেখেছিলাম আর আমার একটা হাত ওর দুধ টিপে যাচ্ছিল, অমন কচি টাইট দুধ ১ মিনিটের জন্যও ছাড়তে ইচ্ছে করে না। আর আমি যতক্ষন ওকে পাশে পাচ্ছিলাম যত বেশি পারা যায় উসুল করে নিতে চাইছিলাম। আমরা প্রায় ১০ মিনিট হেঁটে গ্রামের ফসলের ক্ষেতের মধ্যে চলে এলাম, আরো প্রায় ৫ মিনিট হাঁটার পর পেলাম বিশাল এক পাটক্ষেত। আমি ওকে নিয়ে পাটক্ষেতে ঠুকে পড়লাম। পাটের পাতা কুয়াশায় ভেজা।
আমার ভাগ্য এতো সুপ্রসন্ন হবে ভাবিনি। কিছুদুর ভেতরে ঢুকার পর দেখি এক জায়গায় বেশ কিছু খড় গাড়া করা। আমি সেখানেই দাঁড়ালাম। তারপর অনেকখানি জায়গার পাটের গাছ শুইয়ে দিয়ে জায়গাটা ফাঁকা করে নিলাম। তারপর খড়ের গাদা থেকে খড় এনে বিছিয়ে দিয়ে বিছানা বানালাম। রূপসীও খড় এনে আমাকে সাহায্য করলো। বিছানা হওয়ার পর ওকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। ইতিমধ্যে ঠান্ডায় আমার ধোন নরম হয়ে গেছে কিন্তু রূপসীর নরম শরীর জড়িয়ে ধরে ওর দুধ টিপতে টিপতে আবার লোহার খাম্বা হয়ে গেল। আর দেরি না করে এবারে মিশনারী স্টাইলে ওকে চিৎ করে শুইয়ে দিয়ে দুই পা ফাঁক করে আমার কোমড়ের পাশ দিয়ে বের করে দিয়ে চুদা শুরু করলাম।
গায়ের যত শক্তি আছে সমস্ত শক্তি দিয়ে প্রচন্ড জোড়ে চুদতে লাগলাম। রূপসী কেবল আঁক আঁক শব্দ করতে লাগলো। আমার শরীর ঘেমে গেলো, চাদর খুলে রুপসীর গায়ে দিয়ে দিলাম। খড়ের ঘষায় হাঁটু ছিলে গেল। কিন্তু আমার চুদার বিরাম নেই। প্রায় ২০ মিনিট পর রূপসীর অর্গাজম হওয়ার সময় ঘনিয়ে এলো, আমি ওর কোমড় উথালপাথাল করা দেখেই বুঝলাম। ওর ঠোঁটদুটো মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম, রূপসী আউট হয়ে গেল। মেয়েরা আউট হয়ে যাওয়ার পর ওদের ভুদার রস শুকিয়ে আসে, চুদে মজা পাওয়া যায় না। কাজেই আমিও আর দেরি না করে আরো ১৫/২০ টা ঠেলা দিয়ে ধোনটা টান দিয়ে ভুদা থেকে খসিয়ে চিরিক চিরিক করে বাইরে মাল ঢাললাম।
ক্লান্ত হয়ে রূপসীর পাশে শুয়ে হাঁপাতে লাগলাম। একটু পর শীত করতে লাগলো। চাদরটা উঁচু করে ভিতরে ঢুকে পড়লাম, ভিতরে রূপসীর উদোম গরম শরীরে শরীর লাগিয়ে ওকে শক্ত করে জড়িয়ে রাখলাম। প্রায় আধ ঘন্টা কেটে গেলো, এমন সময় মসজিদের আযান শুনতে পেলাম। ভোর হয়ে আসছে, এবারে আমাদের যাওয়া দরকার। রূপসীকে সে কথা বলতেই ও ফিসফিস করে বললো, “আমাক আরেকটু আরো জোরে জড়ায়ে ধরে রাখেন”। আমি পাশ ফিরে ওকেও কাত করে নিয়ে শক্ত করে বুকের সাথে জড়িয়ে ধরলাম। রূপসীর দুধ আমার বুকের সাথে চিড়ে চ্যাপ্টা হয়ে রইলো।
আমাদের পা একে অপরের সাথে জড়াজড়ি করছিল। ওর উষ্ণতায় আর গরম-নরম উরুর স্পর্শে আমার ধোনটা আবার গরম হয়ে গেল। খাড়ানো শক্ত ধোনের খোঁচা ওর পেটে লাগছিল। রূপসী সেটা টের পেয়ে আবার ধোন চেপে ধরে টিপতে লাগলো। আমাদের মুখ ব্যস্ত হয়ে গেল ঠোঁট চুষাচুষি আর চুমাচুমিতে। কিছুক্ষণ পর রূপসী চিত হয়ে শুয়ে দুই পা ভাঁজ করে ফাঁক করে দিয়ে ফিসফিস করে আহ্বান করলো, “আসেন”। ফর্সা হয়ে গেছিল কিন্তু কুয়াশা আগের মতই ছিল, আমি সেই ফিকে আলোতে রূপসীর উদোম শরীর দেখলাম। কি অপূর্ব দুধ আর ভুদা!
দেরি করার সময় ছিল না, কৃষকেরা মাঠে চলে আসতে পারে, দ্রুত ওর ভুদায় ধোনটা ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলাম। প্রায় আধ ঘন্টা চুদার পর ওর তৃতীয় অর্গাজম হলো। আমি আরো ২ মিনিট চুদে শেষবারের মত মাল আউট করলাম। রূপসী উঠে ওর ব্লাউজ পড়ে শাড়ি ঠিকঠাক করে নিল। তারপর আবার যেভাবে এসেছিলাম সেভাবে প্যান্ডেলে ফিরে এলাম। যাত্রা শেষ হয়ে গেছে, লোকজন বেড়িয়ে যাচ্ছে। আমরা কিছুক্ষন অপেক্ষা করলাম, আমার বুক ঢিপঢিপ করছিল, কি জানি শালা বসির কি জেগেই গেছে নাকি। রূপসীকে জিজ্ঞেস করলাম, ভয় লাগছে কিনা, যদি বসির জেগে যায়? রূপসী বললো, “উনারে বলবেন আমার পিশাব লাগছিল তাই বাইরে নিয়ে গেছিলেন”।
তাজ্জব বুদ্ধিতো মেয়েটার মাথায়! কিন্তু না, বসির একইভাবে ঘুমাচ্ছে। বলদটা জানতেও পারলো না, আরেকজন যুবক ওর বিয়ে করা নতুন কচি বৌটাকে সারারাত ধরে তিন তিনবার চুদে গেলো। রূপসী ধাক্কা দিয়ে বসিরকে জাগালো, জেগে উঠে বোকার মত হাসি দিয়ে বললো, “ও যাতরা শ্যাষ হয়্যা গেছে না?” আমি বললাম, “হেঁ বাই, উঠেন, এহন বাড়িত যাতি হবি”। রূপসীর ঠিকানা নেয়া সম্ভব হয়নি। বিদায় নেবার সময় ওর চোখে পানি দেখেছিলাম। ঠিক যাওয়ার পূর্ব মুহুর্তে বসিরকে রেখে রূপসী আবার ফিরে এলো, কাছে এসে ফিসফিস করে বললো, “আমার যাতি ইচ্ছে করতিছে না, মনে অচ্ছে আমনের সাতে ভাইগে যাই, কিন্তুক সে উপায় তো নাই”

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*