Tuesday, June 18, 2013

ভালবাসা দেহের নয় মনের


Beautiful Cute Hot Indian Girls030 ভালবাসা দেহের নয় মনের
আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হয়েছে প্রায় ১৫ দিন। নাসির ভাবছে একদিন মেলায় যেতে হবে। অন্যান্য বারতো এরই মধ্যে ‘৩/৪ বার যাওয়া হয়ে যেত। কিন্তু এবার বেশী ইচ্ছে হচ্ছে না। তাছাড়া কয়েকদিন লাগাতার হরতালের জন্যও মনটা খারাপ হয়ে গেছে। এবারের মেলা বেশ জমে উঠেছে বলে সবাই বলছে। মনস্থির করে নাসির মেলার পথে পা বাড়ায়। একা একা যদিও ভাললাগে না তবুও ও একাই ঘুরতে পছন্দ করে। কারণ ওর কিছুটা ব্যক্তিগত ব্যাপার আছে যা বন্ধু-বন্ধব থাকলে হয়ে উঠে না।

প্রায় এক ঘন্টা ঘুরেফিরে দেখলো। এবার আগের বছরের চেয়ে ষ্টল সংখ্যা বেশী। কিন্তু একই ধরণের। বিদেশী ষ্টলগুলো এখানকার প্রতিনিধির মাধ্যমে চালায় বলে জিনিস পত্রের দাম খুব একটা কম নয়। অবশ্য নাসির মেলা থেকে কিছু কেনে না। ও শুধু দেখতে যায়। বিশেষ করে মানুষ দেখতে ওর খুব ভাললাগে। কত প্রকার মানুষ মেলায় যায়। কারো সাথে কারো মিল নেই। এক এক জন এক এক রকম। তাদের ব্যবহারও এক এক রকম। তাছাড়া কিছু মানুষ যায় শুধু ধাক্কা ধাক্কি করার জন্য। যেখানে মেয়েদের ভিড় সেখানেই জটলা। আর জটলার মধ্যেই ধাক্কা ধাক্কির সুবিধা।
নাসির অনেক্ষণ ধরে একজন মহিলাকে ফলো করছে। মহিলার বয়স কত হবে তা অনুমান করা কঠিন। তবুও নাসিরের অনুমান করে ৩২/৩৩ হবে। ববকাট চুল। বড় গলা ব্লাউজ। পিঠের বেশ কিছু অংশ ফাঁকা। সুন্দর হালকা নীল রংগের একটি শাড়ী পড়েছে। বেশী উগ্র সাজ দেয়নি। মহিলাকে কেন যেন অন্য সকলের চেয়ে একটু আলাদা মনে হচ্ছে নাসিরের কাছে। অনেকক্ষণ ধরে লক্ষ্য করছে, মহিলার সাথে কেউ আসেনি। একা। ইরানী ষ্টলে ঢুকে কয়েকটি ছোট জিনিস কিনে বেরিয়ে এলো। ঐ ষ্টলে ভিড় প্রচন্ড। নাসির লক্ষ্য করলো ভিড় এড়িয়ে চলছে মহিলা। নাসির কেন যেন মহিলার প্রতি আকর্ষণ ফিল করলো। ওর মনে হলো মহিলার সাথে যদি আলাপ করতে পারতো তবে ওর খুব ভাল লাগতো।
নাসির মহিলার পিছু পিছু আর একটি ষ্টলে ঢুকলো। নাসির ইচ্ছে করেই মহিলার শরীরের সাথে নিজেকে টাস করায়। না মহিলা কিছু বলে না। হয়তো কিছু মনে করেনি। ভিড়ের মধ্যে এমনটি হতেই পারে। মহিলা দেখতে খুব ফরসা। শরীরের গড়নটি খুব চমৎকার। যে কোন পুরুষ মানুষ তার প্রতি আকৃষ্ট হতে বাধ্য। বেশ গম্ভীর প্রকৃতির। কাজেই কাছে ভিড়তে খুব একটা সাহসও পাচ্ছে না নাসির। হঠাৎ ওর মন থেকে কে যেন বলল-সাহস কর। সাহসেই লক্ষি । নাসির পরিকল্পিতভাবে মহিলার পাশে এমনভাবে দাড়াল যে, মহিলার একটি হাত ওর জিনিসটির খুব কাছাকাছি। মহিলা একটু নড়লেই তার হাত লেগে গেল ওর জিনিসটাতে। মহিলা ওর দিকে একটু তাকাল। নাসির অন্য দিকে তাকিয়ে আছে যেন কিছুই জানে না। মহিলা ঐ ষ্টল থেকে বেরিয়ে অন্য আর একটি ষ্টলে ঢুকলো। নাসির আগের মত ঠিক একইভাবে গিয়ে দাড়াল। মহিলা হাত তুলতে গিয়েই আবার লেগে গেল নাসিরের জিনিসটাতে। নাসির যেহেতু মহিলাকে নিয়ে ভাবছে তাই ওর জিনিসটি বেশ শক্ত হয়ে গেছে। মহিলা এবার বুঝতে পারলো যে, নাসিরের এ কাজ ইচ্ছেকৃত। এবারও কিছু না বলে ষ্টল থেকে বেরিয়ে মাঠে কিছুক্ষণ ঘুরলো। তারপর আর একটি ষ্টলে ঢুকলো। নাসির আগের মতই পাশে গিয়ে দাড়াল।
হঠাৎ নাসির অনুভব করলো ওর জিনিসটিতে একটু চাপ। এবার নাসির অবাক হয়ে তাকাল মহিলার দিকে। মহিলা অন্যদিকে তাকিয়ে মিষ্টি মিষ্টি হাসছে। নাসির বুঝতে পারলো মহিলা ইচ্ছে করেই ওর জিনিসটিতে চাপ দিয়েছে। নাসির আরও একটু ঘনিষ্ট হয়ে দাড়াল। মহিলা সত্যিই ওর জিনিসটিতে হাত দিয়ে জোরে একটি চাপ দিল। নাসির খুশিতে আত্মহারা। মনে মনে ভাবলো ওর মিষণ সাকসেসফুল। মহিলা ষ্টল থেকে বেরিয়ে মাঠে গিয়ে দাড়াল। নাসিরও ওর পিছন পিছন মাঠে গিয়ে ওর পাশেই দাড়াল। মহিলা মিষ্টি হেসে বল-অমন করছ কেন ?
আমি আর কি করলাম। যা করার তাতো আপনিই করলেন। এখন কি খারাপ লাগছে জানেন ? নিচের দিকে তাকিয়ে নাসির হেসে বলে। মহিলা ওর দিকে তাকিয়ে বলে-খুব খারাপ লাগছে ? ঠিক আছে চল আমার সাথে। বলেই হাটতে থাকে। নাসির সুবোধ বালকের মত মহিলার পিছু পিছু চলতে থাকে। মেলা থেকে বেরিয়ে একটি সুন্দর কারের কাছে এসে দাড়াতেই ড্রাইভার দৌড়ে এসে দরজা খুলে দেয়। মহিলা নাসিরকে বলে-উঠো। নাসির কোন কথা না বলে গাড়ীতে উঠে বসে। মহিলা ওর পাশেই বসে। গাড়ী ছেড়ে দেয়। নাসির জানে না ও কোথায় যাচ্ছে। তবে একটি বিষয় ও নিশ্চিত যে, অঘটন কিছু ঘটবে না।
গাড়ী চলতে শুরু করলো। গুলশানের একটি বাড়ীতে এসে থামলো। গাড়ীর মধ্যে কেউ কোন কথা বলে নি। গাড়ী থেকে নেমে মহিলার পিছু পিছু দোতালায় উঠে গেল নাসির। নাসির চারিদিকে তাকিয়ে দেখলো কি সুন্দর বাড়ী। এর আগে এতো সুন্দর বাড়ী দেখার সৌভাগ্য হয়নি ওর। বিরাট একটি ড্রইং রুম। চারজোড়া বড় বড় সোফা দিয়ে সাজানো রুমটি। বাঁ দিকের দেয়ালে বিদেশী পেইটিং। রুচি সম্মত একটি ড্রইং রুম। মহিলা ওকে বসতে বলে পাশের রুমে চলে গেল। নাসির চারিদিকে দুচোখ মেলে তাকিয়ে দেখছে আর দেখছে। মহিলা কত বড়লোক তাই অনুমান করতে চাচ্ছে।
প্রায় ১৫ মিনিট কেটে গেল। কোথা দিয়ে সময় চলে গেছে নাসির তা টেরই পায়নি। হঠাৎ একটি ‘১৫/১৬ বছরের ছেলে এসে বলল-স্যার, ম্যাডাম আপনাকে ভিতরে যেতে বলেছে। বলেই ঘরটির দিকে দেখিয়ে দিয়ে ও নিচে চলে গেল। নাসির পাশের রুমে ঢুকে আরও অবাক হলো। এটি বেডরুম। একটি খাট ছাড়াও ঘরটিতে ২ সেট সুন্দর সোফা বসানো। পুরো ঘরটিই কার্টেটে ঢাকা। নাসির ড্রইং রুমে ঢুকতেই জুতা খুলে এসেছে। ঘরে ঢুকে চারিদিকে তাকিয়ে দেখছে দেখে মহিলা বলে-কি দেখছো ? এখানে এসো। নাসির তাকিয়ে দেখে একটি সোফায় মহিলা বসে আছে। একটি পাতলা মিলমিলে মেক্সি পড়েছে। ব্রেষ্ট দুটি বেশ স্পষ্ট দেখা যাচ্ছে। পরনে একটি লাল রংগের পেন্টি। মহিলার দিকে নাসির অপলোক দৃষ্টিতে তাকিয়ে আছে দেখে মহিলা আবার বলল-কি ব্যাপার কাছে এসে দেখ। নাসির লজ্জা পেয়ে এক পা এক পা করে এগিয়ে মাহিলার পাশে এসে দাড়ায়। নাসির তখনও মুগ্ধ নয়নে তাকিয়ে দেখছে মহিলাকে। মহিলা হাত বাড়িয়ে ওর একটি হাত ধরে পাশে বসিয়ে দেয়। বলে-আরে রিলাক্স। কোন ভয় নেই। এটা আমার বাড়ী। এখানে আমাদের ডিসটার্ব করতে কেউ আসবে না। তুমি ফ্রি হও। এক কাজ কর। পাশের ড্রেসিং রুমে লুঙ্গি আছে, তুমি তোমার কাপড় খুলে একটি লুঙ্গি পড়ে ওয়াস রুম থেকে হাতমুখ ধুয়ে ফ্রেস হয়ে এসো। কেমন ?
নাসির কাঠের পুতুলের মত উঠে পাশের রুমের দিকে আগালো।
আবার যখন ফিরে এলো তখন দেখলো সোফায় বসে মহিলা ড্রিক্স করছে। ওকে দেখে হেসে বলল-এসো। কি খাবে ? টেবিলে কয়েক রকম বিদেশী মদের বোতল আর কিছু ড্রাই খাবার রাখা। নসির নরম সুরে বলে -খুব একটা অভ্যাস নেই।
ঠিক আছে। তুমি কোক খাও। এই বলে একটি গ্লাসে কোকের সাথে সামান্য কিছু হুইস্কি মিশিয়ে এগিয়ে দেয় নাসিরের দিকে। নাসির না করতে পারে না। গ্লাসটি হাতে নিয়ে এক চুমুকে শেষ করে ফেলে। টেবিলে রাখা ড্রাই ফুড দেখিয়ে বলে-ওগুলো খাও। নাসির একটি রোল তুলেনিয়ে খেতে থাকে। মহিলা আবারও এক গ্লাস কোক মিশিয়ে নাসিরকে দেয়। নাসির এবার শরীরটা বেশ গরম অনুভব করে। এয়ারকন্ডিশন ঘরেও ওর শরীর ঘেমে উঠছে।ওর মনটা কেমন যেন উড়ু উড়ু করছে। নাসির খাওয়া শেষ করে মহিলার আরও কাছে গিয়ে ওর একটি হাত ধরে দেখতে থাকে। এতক্ষনে মহিলাও বেশ কিছুক্ষণ ড্রি্কস করায় চোখ দুটি লাল হয়ে উঠেছে। নাসিরকে জড়িয়ে ধরে একটি চুমু দেয়। নাসির আর থাকতে পারে না। মহিলার ব্রেষ্ট ধরে টিপতে থাকে। মহিলা উঠে দাড়িয়ে মেক্সিটা খুলে ফেলে। মহিলার পরনে এখন শুধু একটি লাল টকটকে পেন্টি। এক টানে নাসিরের লুঙ্গিটা খুলে দেয় মহিলা। নাসিরের জিনিসটি ফ্রি পেয়ে লাফিয়ে উঠে। নাসিরও দাড়িয়ে মহিলার ব্রেষ্টে মুখ লাগিয়ে চুষতে থাকে। এমনি করে অনেক্ষণ চোষার পর মহিলা ওর মাথা ধরে নিচের দিকে নামাতে থাকে। নাসির বসে পড়ে পেন্টির উপরে যেখানে মহিলার নাভি সেখানে মুখ নিয়ে চুমু দিতে দিতে নিচের দিকে নামতে থাকে। হঠাৎ মহিলাটি ওর পেন্টির একটি সাইট সরিয়ে দিতেই নাসিরের সামনে একটি ছেলেদের মত লিঙ্গ বেরিয়ে আসে। নাসির অবাক হয়ে লিঙ্গটির দিকে তাকিয়ে থাকে। মহিলা বুঝতে পেরে পেন্টিটা খুলে টাটানো লিঙ্গটি নাসিরের মুখের কাছে এনে ওটা চুষতে বলে। নাসিরের তখন তেমন কোন সেন্স নাই। মদ খাওয়ায় আর শরীর গরম হওয়ায় ও তখন কিছু মনে না করে মহিরার দন্ডায়ীত লিঙ্গটি মুখে নিয়ে চুষতে থাকে। কিছুক্ষণের মধ্যেই লিঙ্গটি শক্ত হয়ে লাফাতে থাকে। লিঙ্গটি বেশী বড় নয় আকারে ৫ ইঞ্চির মত, তবে বেশ শক্ত। লিঙ্গের গোড়ায় বেশ লোমে ঘেরা। নাসির টেনে টেনে দেখার চেষ্টা করে যে ওটা আসল না নকল। কিন্তু না নকল নয় আসল। বেশ কিছুক্ষণ চোষার পর মহিলা একটু এগিয়ে গিয়ে ড্রেসিং টেবিল থেকে একটি টিউব নিয়ে এলো। টিউব থেকে কিছু ক্রিম বের করে ওর লিঙ্গটিতে মেখে নাসিরকে তুলে বিছানায় নিয়ে গেল। সেখানে নাসিরকে উবু করে শুইয়ে দিয়ে নাসিরের পাছাতে ক্রিম লাগিয়ে মহিলা খুব ধীরে ধীরে ওর লিঙ্গটি নাসিরের পাছায় স্থাপন করে চাপ দিল। নাসির কিছুই বলতে পারলো না। একটু চাপ দিতেই মহিলার লিঙ্গটি ওর পাছার ভিতর ঢুকে গেল। নাসিরের কোন অনুবিধা হলো না। কারণ ওর আগেও কিছুটা অভ্যাস ছিল।
নাসিরের এক খালাতো ভাই ওর সাথে থেকে কলেজে পড়তো। দুজনকে একই খাটে শুতে হতো। দুজনের একখাটে শুতে শুতে কখন যে কি হয়ে গেল একে অপরকে ব্যবহার করতে শুরু করলো। তাই মহিলার ছোট্ট লিঙ্গটি নাসিরের কোন অনুবিধা হলো না। মহিলা নাসিরের মাজা ধরে ইচ্ছে মত নাড়াতে লাগলো আর মুখ দিয়ে ইস আহ ইত্যাদি শব্দ বের করতে লাগলো। এক সময় মহিলা নাসিরের পিঠের উপর শুয়ে পড়লো। কিছুক্ষণ থাকার পর উঠে বসে নসিরকে উঠতে বলল।
রাগ করেছো ? মিষ্টি করে হেসে বলে মহিলা।
না রাগ করিনি। তবে অবাক হয়েছি।
অবাক হবারই কথা আর একদিন তোমাকে আমার সব কথা বলবো। এখন আস তোমাকে খুশি করি। বলেই মহিলা নাসিরের নেতিয়ে পড়া লিঙ্গটি ধরে নাড়াতে লাগলো। মহিলার হাতের স্পর্শে লিঙ্গটি আবার লাফিয়ে উঠলো। মহিলা ওর লিঙ্গটি মুখে পুরে আদর করতে লাগলো। দু হাত দিয়ে নাসিরের পিছনটা ধরে টিপতে লাগলো। এক সময় দু হাত দিয়ে নাসিরের ব্রেষ্টের বোটায় শুড়শুড়ি দিল। নাসির উত্তেজনায় কেপে উঠলো। মহিলার মাথা ধরে নাসির জোরে জোরে দোলাতে থাকে। হঠাৎ নাসিরের নজর পড়ে মহিলার উম্নোক্ত পিঠ। সাদা ধবধবে পিঠের পরেই গোলাকার বেশ ভারী পাছা। একজন সুন্দরী মহিলার যেমনটি হওয়ার কথা ঠিক তেমনি। দেখেই লোভ হয়। মহিলার পাছাটি দেখে নাসিরের সেক্স আরও বেড়ে যায়। ও মহিলাকে ধরে দাড়করিয়ে জাপটে ধরে। একটি হাত দিয়ে মহিলার পাছাটি টিপতে থাকে। পাছা ভাগ হয়ে যাওয়া জায়গাটিতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে থাকে। মহিলা বেশী লম্বা নয়। মোটামোটি ওর সমান। এবার মহিলা টেবিলে রাখা টিউবটি থেকে কিছুটা ক্রিম বের করে নাসিরের লিঙ্গে মাখতে থাকে। মুখে বলে-তোমার দেহের সাইজের চেয়ে এটার সাইজ বেশ বড় আর মোটা। কি করে বানালে ? খুব চোষাও বুঝি ?
নাসির মহিলাকে আবার জাপটে ধরে বলে-কেন চোশালে মোট হয় নাকি ?
অবশ্যই। যত চোষাবে ততই তোমার ওটা মোটা হবে।
এবার মহিলা কিছুটা ক্রিম নিজের পাছায় লাগিয়ে ধব ধবে সুন্দও আর নরম বিছানাটিতে গিয়ে চিৎ হয়ে শুয়ে পড়ে। হাতের ইসারায় নাসিরকে ডাকে। নাসির এগিয়ে গিয়ে খাটের কাছে দাড়ায়। তারপর মহিলার সুন্দর লোমহীন রান দুটি নিজের দুই কাধে তুলে মহিলার দু রানের মাঝের ফুটোতে ওর পিচ্ছিল লিঙ্গটি স্থাপন করে চাপ দেয়। পিচ্ছিল রাস্তা পেয়ে নাসিরের এতোক্ষণ ধরে ক্রিম মাখা লিঙ্গটি মহিলার ভিতর ঢুকে যায়। নাসির লক্ষ্য করে মহিলার লিঙ্গটি কাত হয়ে নেতিয়ে পড়ে আছে। লিঙ্গটির চারপাশে সুন্দর পশমের মত লোমে ঘেরা। তবে নিচের দিকে অর্থাৎ অন্ডকোশের নিচে কোন লোম নেই। কাজেই খারাপ লাগছে না। চিৎ হয়ে শুয়ে থাকাতে মহিলার ব্রেষ্ট দুটি যেন আরও ছোট মনে হচ্ছে। নাসির মহিলার মাজাটি ধরে বেশ আরাম করে নিজের মাজা দোলাতে থাকে। মহিলা একটু উচু হয়ে নাসিরের ব্রেষ্টের নিপল দুটি একটু একটু করে চিমটি কাটতে থাকে। আর নাসির উত্তেজনায় কেপে কেপে উঠে। কিছুক্ষন এভাবে করার পর নাসির লিঙ্গটি বের করে ফেলে। তখন মহিলা উঠে দু পা খাটের নিচে নামিয়ে উবু হয়ে দাড়ায়। ভারী পাছাটি নাসিরের দিকে বের করে দিতেই পাছাটি বেশ ফাক হয়ে যায। নাসির এবার ওর দন্ডায়মান লিঙ্গটি জায়গামত স্থাপন করে ধাক্কা মারে। পিচ্ছল রাস্তা পেয়ে বেশ সহজেই মহিলার পাছায় পুরো লিঙ্গটি ঢুকে যায়। এবার নাসির ইচ্ছে মত মহিলার মাজা ধরে নিজের মাজা দ্রুতো দোলাতে থাকে। এই দোলানোর ফলে মহিলা উত্তজিত হয়ে আহ উহ শব্দ করতে থাকে। মহিলা উত্তেজিত হয়ে বলে- জোরে আরো জোরে কর, আরো জোরে। নাসির এখন চরম পর্যায়ে। সে মহিলার সুন্দর নরম পাছাটি দুহাত দিয়ে ধরে মাজা দোলাতে দোলাতে পাছায় থাপ্পর মারে। মহিলা আরও উত্তেজিত হয়ে আরও শব্দ করতে থাকে। এভাবে আর বেশীক্ষণ চলতে পারে না। নাসির অনুভব করে কে যেন ভিতর থেকে ওর লিঙ্গ টেনে ধরছে। আর তখনই ভিতর থেকে চিরিৎ চিরিৎ করে ওর সব সুখ বেরিয়ে আছে। তারপরও নাসির থামে না। ও যেন উন্মাদ হয়ে গেছে। পাগলের মত মাজা দোলাতে থাকে। তারপর মহিলার খোলা পিঠি নিজেকে সপে দিয়ে দুহাত দিয়ে মহিলার ব্রেষ্ট দুটি ধরে ঘন ঘন নিশ্বাস নিতে থাকে। মহিলাও বুঝতে পারে নাসিরের শেষ পর্যায় তাই কিছু না বলে ওর কাছে নিজেকে সপে দেয়।
ওভাবে কিছুক্ষণ থাকার পর নাসির উঠে বসে। মহিলা একটি তৃপ্তির নিশ্বাস ছেড়ে বলে আমার স্বামীর পর তুমি একমাত্র ব্যক্তি যে আমাকে ভোগ করলে। আসলে কি থেকে যে কি হয়ে গেল আমি এখনও বুঝে উঠতে পারছি না। তোমার সরল ভাব দেখে আর আমার প্রতি তোমার আকর্ষন দেখে কেন যেন তোমাকে ভাল গেলে লেগে গেল। তাই কিছু না ভবে তোমাকে নিয়ে এলাম। তবে একটি কথা তুমি ছাড়া আমার এই গোপন রহস্য আর কেউ জানতে পারবে না। প্রমিজ করতে হবে। একটু দম নিয়ে মহিলা মৃদু হেসে বলে অবশ্য তামার জন্য আমার দরজা সব সময়ই খোলা থাকবে। তবে আসার আগে টেলিফোন করে কনফার্ম হয়ে আসবে। কারণ আমি সব সময় থাকি না। এবার তুমি ফ্রেস রুমে গিয় ভাল করে স্নান করে ফ্রেস হয়ে এসো।
নাসির বাথরুমে ঢুকে বিদেশী সব জিনিস দিয়ে ইচ্ছামত স্নান করে নিজের কাপড় পড়ে এসে দেখে মহিলা ইতিমধ্যে ড্রেস চেঞ্জ  করে আর একটি সুন্দর মেক্সি পড়েছে। এটাতে ওর শরীর দেখা যাচ্ছে না। টেবিলে বিভিন্ন ফল আর জুস রাখা। নাসিরকে দেখে মহিলা বলল-এসো। বসো। ফল খাও। এনার্জি ফিরে পাবে। অনেক এনার্জি লস করলে। নাসির এখন বেশ ফ্রি হয়েছে। মহিলার দিকে তাকিয়ে বলে আমি প্রমিজ করছি আমি ছাড়া অন্য কোন ব্যক্তি আপনার কথা জানতে পারবে না। তবে আমার খুব ইচ্ছে করছে আপনার অতীতের কথা শুনতে। যদি বন্ধু মনে করেন তবে আমি বন্ধুত্বের মর্জাদা রাথবো।
মহিলা ওর দিকে তাকিয়ে বলে-আমি তোমাকে বিশ্বাস করি। তাইতো কোন প্রশ্ন না করে তোমাকে নিয়ে এলাম। আজ কোন কথা বলবো না। আগামী সপ্তাহে তুমি আমাকে টেলিফোন করবে। আমি যখন সময় দেব তখন এসো। আমার সব কথা তোমায় বলবো। কেমন ?
নাসির আঙ্গুর খেতে খেতে বলে ঠিক আছে। তবে একটি কথা। আমি আমার জীবণে কয়েকজন মহিলা ও মেয়েকে করেছি। কিন্তু আজকের মত এতো আনন্দ আর কোন দিন পাইনি। আই এ্যাম হ্যাপি।
মহিলা মিষ্টি করে হেসে বলে-আমার কথা শুনলে তুমি বুঝতে পারবে আসলে ভালবাসা দেহের নয় মনের। মন যদি ভাল থাকে তবে তার প্রতিফলন দেহে প্রকাশিত হয়। মহিলা উঠে এসে নাসিরকে জড়িয়ে ধরে একটি চুমু দেয়। নাসিরও মহিলাকে জড়িয়ে ধরে চুমুর উত্তর দেয়। তারপর মহিলা গিয়ে পাশের আলমিরা থেকে একটি বিদেশী পারফিউম এনে নাসিরের দিকে এগিয়ে দিয়ে বলে-এটা তোমার জন্য।
নাসির পারফিউম হাতে নিয়ে বলে-ধব্যবাদ। আমাকে আপনি শুধু ঋনি করছেন।
ঋণ বলছো কেন? তুমি আমার বন্ধু। বন্ধু বন্ধুকে উপহার দিলে ওটা ঋনির পর্যায় পড়ে না।
নাসির মহিলার সাথে হাত মিলিয়ে দরজার দিকে আগায়। গেট থেকে যখন বেরিয়ে যায় তখন আবার ঐ ছেলেটির সাথে দেখা হয়। ছেলেটি হাত উচু করে ছালাম দেয় ওকে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*