Thursday, June 20, 2013

আমি যখন গাইনী ডাক্তার

60 আমি যখন গাইনী ডাক্তারডিগ্রী পরীক্ষার পরে আমি অবাধ স্বাধীনতা পেলাম, কারন ততদিনে বাবা-মা স্বীকার করে নিয়েছেন যে আমি যথেষ্ট বড় হয়েছি। আর সেই সুযোগে আমি স্থানীয় হাসপাতালের ইন্টার্নী ডাক্তারদের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব গড়ে তুললাম। বলতে গেলে আমার দিনের বেশির ভাগ সময় হাসপাতালেই কাটতো। তাদের মধ্যে ডাঃ সুবীর ছিল আমার সবচেয়ে ঘনিষ্ঠ, আমাকে ছাড়তেই চাইতো না। তাই ওর যখন ইমার্জেন্সী ডিউটি পড়তো আমাকে ওরসাথে থাকতেই হতো। আমারো ভয়টয় কম ছিল, এক্সিডেন্টের কেস বা কাটা ছেঁড়া, সেলাই, রক্ত এগুলি আমার ভালই লাগতো। আমি কাটাছেঁড়া সেলাইয়ের সময় সুবীরকে সাহায্য করতাম। মাঝে মাঝে মজাও করতাম, সুবীর ছিল আমারই মতো ভুদার পাগল, সেজন্যেই ওর সাথে আমার এতো গাঢ় বন্ধুত্ব হয়েছিল। তবে আমাদের মধ্যে একটা নিয়ম কঠিনভাবে মেনে চলতাম, দুজনের কেউ যখন কোন মেয়েকে চুদতাম তখন আরেকজন সেদিকে নজর দিতাম না। একদিন একটা ঘটনা ঘটলো…..

একদিন ইমার্জেন্সী ডিউটি করছে সুবীর, সাথে আমি। হঠাৎ একটা কেস এলো। এক গ্রাম্য নববধুকে গরুতে ঢিস দিয়েছে। বউটা গরুকে খাবার দিতে গিয়েছিল, গরুটা মাথা নিচু করে খেতে খেতে আচমকা মাথা তুলতে গেছে আর কাছে দাঁড়ানো বউটার ভুদার কিনার দিয়ে শিং ঢুকে গেছে। বউটার শ্বাশুড়ি বউটাকে নিয়ে এসেছে, রক্তে পুরো শাড়ি মাখামাখি এবং তখনও পা বেয়ে রক্ত গড়াচ্ছে। দ্রুত রক্ত বন্ধ না করলে বউটা মারাও যেতে পারে। এসব ক্ষেত্রে দ্রুত ক্ষত পরিষ্কার করে ছোট হলে ব্যান্ডেজ আর বড় হলে সেলাই দিয়ে ব্যান্ডেজ করতে হয়। সুবীর বউটার শ্বাশুড়ির কাছে জানতে চাইলো, কোথায় জখম হয়েছে? গ্রাম্য অশিক্ষিত বুড়ি বললো যে সে দেখে নাই, তয় রানে হতে পারে।
সুবীর বউটার জখমের স্থান আর ক্ষতের অবস্থা দেখার জন্য যেই না শাড়ি উঠাতে গেছে শ্বাশুড়ি মহিলা হাঁ হাঁ করে উঠে বললো, “সে কি বেআব্রু করতাছেন ক্যান?” কিছুতেই সে হাঁটুর উপরে শাড়ি উঠাতে দেবে না। সুবীর আমাকে আড়ালে ডেকে নিয়ে বললো, “মনিদা, মালডা দ্যাখছেন, এক্কেরে কচি, কি নাদুসনুদুস আর ফর্সা, এই মালের ভুদাডা একটু না দেখলে ভাই সারা জীবন আফসোস করতে হবে”। আমিও ওর কথায় সায় দিলাম, যে করেই হোক ভুদাটা একটু দেখতেই হবে, পারলে একটু হাতাতে হবে, কিন্তু কিভাবে? শ্বাশুড়ি বুড়ি যেভাবে পাহাড়া দিচ্ছে! আমি বললাম, “চাচীমা, আপনের ছেলেরে আনেন নাই ক্যান?” বুড়ি বললো, “আমার পুলাডা একডা নাদান, হাবাগুবা, হ্যায় আইসে কি হরবো?”
আমরা পরামর্শ করে একটা বুদ্ধি বের করলাম। সত্যি মেয়েটা একেবারে কচি, খুব জোর ১৫/১৬ বয়স, বেশ হৃষ্টপুষ্ট শরীর, এরকম মেয়েদের ভুদা কোলা ব্যাঙের মত গাব্দাগোব্দা হয়। সুবীর শ্বাশুড়িকে বললো, “চাচিমা, আপনে একটু ঐখানে দাঁড়ান, আমি একটু আপনার বৌমার সাথে কথা বলবো”। শ্বাশুড়ি রাজি হয়ে একটু দুরে সরে গেল বটে কিন্ত তীক্ষ্ণ দৃষ্টি রাখলো আমাদের দিকে। সুবীর বউটার কাছে জিজ্ঞেস করলো আঘাতটা কোথায়? বউটা ব্যাথা সহ্য করতে করতে মুখচোখ বিকৃত করে জানালো, “কুঁচকিতে”। তখন সুবীর বললো, “দেখো, তোমার ক্ষত পরিষ্কার করে ব্যান্ডেজ বাঁধতে হবে, প্রয়োজন হলে সেলাই দেয়া লাগতে পারে। তোমার যে জায়গায় আঘাত সেখানে দেখতে দিতে হবে, তুমি কি রাজী?”
মেয়েটা তখন ব্যাথায় কাতড়াচ্ছে, সে এমন একটা অবস্থায় আছে যে সে যে কোন কিছু করতে রাজি এবং সত্যি রাজি হয়ে গেল তবে জানতে চাইলো ব্যাথা লাগবে কিনা। সুবীর জানালো যে ঐ জায়গায় অবশ করার ইঞ্জেকশন দেওয়া হবে, ফলে সে কিছু টেরই পাবে না। মেয়েটা সানন্দে রাজি হয়ে গেল। এবারে শ্বাশুড়ি বুড়িকে ডেকে সুবীর বললো যে কাপড় তুলতে হবে না, তবে শাড়িটা খুলতে হবে, পেটিকোট থাকুক। বুড়ি রাজি হলো। সুবীর একটা চান্স নিল, ভাগ্যে লেগে যাওয়ার সম্ভাবনা ৯০%। বুড়িকে বললো, “আপনি রক্ত টক্ত দেখে ভয় পান না তো?” বুড়ি বললো, “না না বাবা, আমার মাতা গুড়ায়, ওসব কাটা ছিঁড়া আমি দেখপার পারমু না”। আমরা এটাই চেয়েছিলাম।
স্ট্রেচার টেবিলটা মোটা পর্দা দিয়ে আড়াল করা, তাছাড়া দরজায় ওয়ার্ডবয় আছে, কাউকে ঢুকতে দেবে না। সুবীর বুড়িকে উল্টোদিকে ঘুড়িয়ে টুলে বসিয়ে তাকে বললো, “আপনি আপনার বৌমার পেটিকোট হাঁটুর ওখানে শক্ত করে ধরে রাখেন, বেশি ভয় করলে চোখ বন্ধ করে থাকেন”। বুড়ি নিশ্চিন্ত হলো যে তার বৌমাকে আমরা বেআব্রু করতে পারবো না। অথচ গ্রাম্য অশিক্ষিত বোকা মহিলা এটা ভাবলো না যে কেবল পেটিকোট নিচ থেকে উল্টিয়েই ভুদা বের করা যায়না, পেটিকোটের ফিতে খুলে উপর থেকেও বের করা যায়। বউটা ব্যাথায় সমানে কাতড়াচ্ছে। স্ট্রেচার টেবিলের মাথার দিক একটু ঢালু করে দিল সুবীর, যাতে বউটা দেখতে না পায় আমরা কি করছি।
আরো নিশ্চিন্ত হওয়ার জন্য সুবীর বউটাকে বলল চোখ বন্ধ করে রাখতে, বউটা সত্যি সত্যি হাত দিয়ে চোখ ঢেকে শুয়ে রইলো। সুবীর আমাকে কাজে লেগে যেতে বললো। আমি আলতো করে বউটার শাড়ি সরিয়ে পেটটা বের করলাম, ওফ কি সুন্দর মোলায়েম পেট, গভীর নাভী, ওখানেই দুই দিন কাটিয়ে দেওয়া যায়। তারপর পেটিকোটের ফিতে টেনে খুলে ফেললাম। লুজ করে নিচের দিকে নামিয়ে দিতেই ভুদাটা বেরিয়ে পড়লো, সত্যিই অপূর্ব সুন্দর ফোলা ফোলা ভুদা, চেরাটা গভীর, ঠোঁটগুলোকে নদীর পাড়ের সাথে তুলনা করা যায়। তবে ভুদার উপর দিক এবং কুঁচকির পাশে ঘন কালো, কোঁকড়ানো, লম্বা বালে ঢাকা। গরুর শিংটা ঢুকেছে ঠিক কুঁচকির ভিতর দিয়ে, ক্ষতটা গভির, সেলাই লাগবে।
সুবীর আগে একটা ইঞ্জেকশন লাগালো, ১ থেকে ১০ গুনতেই জায়গাটা অবশ হয়ে গেল। বউটার কাছে ক্ষতে টিপ দিয়ে জানতে চাইলাম সে কিছু টের পাচ্ছে কিনা, মাথা নাড়িয়ে জানালো “না”। সেলাই দিতে হলে জায়গাটা পরিষ্কার করতে হবে। আমি ব্লেড দিয়ে বাল কামাতে লাগলাম। মাথায় দুষ্ট বুদ্ধি এলো, শুধু ঐ জায়গাটুকুই কেন, পুরো ভুদাটা কামিয়ে চকচকে করে তুললাম। সত্যি দেখার মত ভুদা, টিপেটুপে দেখলাম তুলতুলে নরম ভুদার ঠোঁট, ক্লিটোরিস নাড়লাম, অবশ থাকায় কিছুই টের পেল না বউটা। পরে সুবীর ক্ষতটা সেলাই দিল। ঠাট্টা করে বললো, “মনিদা, দেবো নাকি ফুটোটাও সেলাই করে, শালা বুড়ির ছেলেটা চুদতে যেয়ে দেখবে দরজা বন্ধ হা হা হা হা”।
সুবীরের সেলাই দেওয়া শেষ হলে আমি বউটার ভুদার ফুটোতে আঙুল ঢোকালাম। দারুন টাইট কচি ভুদা, আমি আঙুল চোদা করতে করতে বউটাকে জিজ্ঞেস করলাম, “আমি তোমাকে ফিংগার ফাক করছি, তুমি কি কিছু টের পাচ্ছ?” বউটা এদিকে ওদিকে মাথা নাড়িয়ে “না” জানালো, অবশ্য ও সারাক্ষণ চোখ বন্ধ করে রেখেছিল। আমি আরো মজা করার জন্য ওর শ্বাশুড়িকে বললাম, “শুনছেন বুড়িমা, আপনার বৌমার ব্যাথা একেবারে সেরে গেছে, আমি আপনার বৌমাকে ফিংগার ফাক করছি কিন্তু সে কিছু টের পাচ্ছে না”। শ্বাশুড়ি কথাটা লুফে নিয়ে বললো, “কি কইলা বাবা, কি ফাঁক করতেছো? যাই ফাঁক করোনা বাবা, দেইখো বউডার যেন কুনো কষ্ট না থাহে, বড় লক্ষ্মী বউ আমার”।
আমি হাসতে হাসতে বললাম, “না না বুড়িমা ফাঁক করতেছি না, ফাক করতেছি, ইডা একরকমের চিকিৎসা, ও আপনে বুঝবেন না। তয় যদি পেনিস ফাক করতে পারতাম তাইলে আপনের বৌমা আরো আরাম পাইতো”। সুবীর আমার দিকে তাকিয়ে হাসতে লাগলো। বুড়ি বললো, “তয় তাই করোনা বাবা, সিডাই যদি বালা অয়”। আমি বললাম, “এখন এই অবস্থায় ওটা করা যাবে না। পরে আপনার বৌমার সাথে কথা বলে যদি সে সেই চিকিৎসা নিতে চায় তখন দেয়া যাবে। ব্যাথাটা একটু কমুক, ঘা-টা সারুক, তারপর”। গ্রাম্য অশিক্ষিত সরল বুড়ি কিছুই না বুঝে বলল, “আইচ্ছা বাবা, তুমাগো অনেক দয়া, আল্লা তুমাগো বালা করবি”। আমি বউটার ভুদায় আরো একটু আঙুল চালিয়ে ছেড়ে দিলাম। সুবীরকে ইংরেজীতে বললাম, যে করেই হোক এই মালটাকে চুদতেই হবে।
বউটার নরম কচি সুন্দর ভুদাটার উপর আমার খুব লোভ হয়েছিল। সুবীরকে সেটা বলাতে সুবীর বউটাকে বললো, “প্রতিদিন একবার এসে ড্রেসিং করায়ে নিয়ে যাবা, ৫ দিন পর সেলাই কাটতে হবে, ঘা শুকাতে আরো ৩/৪ দিন লাগবো। এ কয়দিন তোমাকে একটু কষ্ট করে আসতে হবে। আর তোমার শ্বাশুড়ি বুইড়া মানুষ, তারে কষ্ট দেওয়ার কি দরকার? তুমিতো একাই আসতে পারবা, আর না হয় তুমার স্বামীরে সাথে আনবা, কি মনে থাকবো?” বউটা লজ্জা লজ্জা মুখে ঘাড় কাৎ করে জানালো, থাকবে। আমি সুবীরের সাথে অনেক শলা পরামর্শ করে একটা বুদ্ধি বার করলাম। সেই মোতাবেক সুবীর পরের দিন ওর ড্রেসিং করার সময় কথায় কথায় জেনে নিল যে বউটার বাচ্চা হয়নি, তবে ওর শ্বাশুড়ি খুব শিঘ্রী একটা বাচ্চা চায়।
তখন সুবীর ওকে কায়দা করে জানিয়ে দিল, “আমার বন্ধুটাকে তো চেনো, ও এই ব্যাপারে খুব ভাল ডাক্তার, সমস্যা হলে ওর কাছে এসো। এর আগে অনেক বাচ্চা না হওয়া বউয়ের বাচ্চা বানিয়ে দিয়েছে ও”। বউটা রাজী হয়ে চলে গেল। টোপ ফেলা হয়ে গেছে এখন মাছের ঠোকর দেয়ার অপেক্ষা। আমাদের একটাই আশা যে, বউটার স্বামী যেহেতু নাদান আর বোকাসোকা, বউটারও বয়স অনেক কম, সবে ১৫/১৬ কাজেই ওদের মধ্যে ভালভাবে চুদাচুদি হওয়ার সম্ভাবনা কম। আর যদি তা হয় তাহলে বাচ্চা হওয়ারও সম্ভাবনা কম। দেখা যাক বিড়ালের ভাগ্যে শিকে ছিঁড়ে কিনা। অনেকদিন পার হয়ে গেল, প্রায় ৬ মাস। ওসব কথা আমরা ভুলেই গেলাম। আমারও বাড়ি ছাড়ার সময় ঘনিয়ে এলো। একটা সরকারী চাকরীর ইন্টারভিউ দিয়েছিলাম, খুব ভাল হয়েছিল, চাকরীটা হওয়ার সম্ভাবনা আছে।
একদিন সকালে আমি ক্যান্টিনে চা খেতে গেলাম, সূবীর ডিউটিতে ছিল। ফিরে এসে রুমে ঢুকতেই আমার একটা হার্টবিট মিস হয়ে গেল। দেখি সেই বউটা আর তার শ্বাশুড়ি সুবীরের সামনে বসা। আমাকে দেখেই ওদের আড়াল করে চোখ মারলো সুবীর, ওদেরকে বললো, “ঐ যে এসে গেছে আপনাদের ডাক্তার সাহেব। যান ওর সাথে কথা বলেন”। আমাকে বললো, “বুঝলি মনি, এটা তোর কেস, এতো সুন্দর বউটার বাচ্চা হয়না, তুই একটু চেক টেক করে দেখ কিছু করতে পারিস কিনা”। আমি খুব গম্ভীর ভাব নিয়ে বললাম, “এসো”। আমি ওদের নিয়ে একটা খালি চেম্বারে বসালাম। ঐ চেম্বারের ডাক্তারের পদ খালি ছিল, কাজেই কারো আসার সম্ভাবনা ছিল না। আমি ওদেরকে বসতে বলে দরজা লাগিয়ে দিলাম।
ডাক্তারের চেয়ারে বসিয়ে বললাম, “বল তোমাদের কি সমস্যা?” বউটা লজ্জায় জড়োসড়ো, শ্বাশুড়ি বললো, “দেহো তো বাবা, পুলাডার বিয়া দিছি ৫ বছর হয়্যা গেল এহন পন্ত একটা নাতি নাতকুরের মুখ দেকলাম না। পাড়া-পড়শী নানান আ-কতা কু-কতা কয়, বউ নাকি বাঞ্জা। জরি বুটি কবিরাজি অনেক হরছি, শ্যাষে তুমার কতা মনে পড়লো, তাই অরে নিয়ে আলেম”। আমি বললাম, “ভাল করছেন, কিন্তু আপনের পুলারে আনা দরকার ছিল, হের সাথেও তো কথাবার্তা কওন লাগবি, না কি?” বুড়ি বললো, “কিন্তু হ্যায় তো নাদান, বুদ্দিসুদ্দি নাই, গাবদা গুবদা, কিচ্চু বুজে না”। আমি বললাম, “তবুও, বাচ্চা তো হ্যায়ই বানাইবো, না কি চাচীমা?” বুড়ি শরম পেয়ে মুখে আঁচল চাপা দিয়ে হে হে করে হেসে বললো, “তা যা কইছো, ঠিকই কইছো। ঠিক আছে, এর পরের দিন হ্যারে পাটায়া দিবানে”।
আমি শ্বাশুড়িকে বললাম, “আপনের পুলার বউরে কিছু গোপন কতা জিগান লাগবো, আপনে থাকপেন না বাইরে বসপেন?” বুড়ি বললো, “না বাবা, আমি বাইরে বসি”। শ্বাশুড়ি উঠে বাইরে চলে গেল, যাওয়ার সময় বুদ্ধি করে দরজাটা একটু ফাঁক করে রেখে গেল, খুব চালাক, খুব সতর্ক। আমি বউটাকে বললাম, “তুমার মিনস ঠিকমত হয়?” বউটা অবাক হয়ে বললো, “সেইডা আবার কি জিনিস?” আমি বুঝলাম, গ্রাম্য অশিক্ষিত সরল মেয়ে, কাজেই ওর সাথে সেভাবেই কথা বলতে হবে। বললাম, “মানে, প্রতি মাসে তোমার মুতের রাস্তা দিয়া রক্ত বাইর হয় নাকি?” বউটা এবারে বুঝতে পারলো, শরমে মুখে আঁচল চাপা দিয়ে বললো, “ওওওওওও ‘গার-তা’? হ অয়”।
আমিঃ “কয়দিন থাকে?”
বউঃ “৫/৬ দিন”।
আমিঃ “তোমার স্বামী তোমার সাথেই ঘুমায়?”
বউঃ “হ, আর কই গুমাইবো?”
আমিঃ “বাচ্চা নিতে চাও?”
বউঃ “হ, আমার শ্বাশুড়ির খুব শখ”।
আমিঃ “কেন, তোমার ইচ্ছা নেই?”
বউঃ (মুখে আরো বেশি করে আঁচল চাপা দিয়ে মুখ নিচু করে) “হ, আছে”।
আমিঃ “কতটুকু? অনেক না কম?”
বউটা কিছু না বলে উপর নিচে মাথা দোলায়।
আমিঃ “ঠিক করে মুখে বল, কম না বেশি?”
বউঃ “এট্টু বেশিই, আমার হাউরি কয়ছে এইবার বাচ্চা না অইলে হ্যার পুলারে আবার বিয়া হরাইবো”।
আমিঃ “সপ্তাহে কয়দিন স্বামীর সাথে থাকো?”
বউঃ “ওমা কয় কি, সবদিনই তো থাহে”।
আমিঃ “রাতে বিছানায় শোয়ার পরে কি করে তোমার স্বামী?”
বউঃ “কি আর হরবো, গুমায়”।
আমিঃ “ওওওওও ঘুমায়, আর কিছু করে না? মানে বাচ্চা হওয়ানোর জন্য তোমরা কি করো?”
জবাবে যে কথা বউটা বললো, আমার হার্টের বিট বেড়ে গেল। আনন্দে আমার চিৎকার করতে ইচ্ছে করছিল। বউটা লজ্জায় লাল হয়ে বললো, “ক্যান, ও আমারে পত্তেক দিন রাইতে গুমানোর আগে চুমা দ্যায়, আমিই অরে শিকাইয়া দিছি। দিতে চায়না তাও আমি অরে জুর হরে দেওয়াই”।
আমিঃ “আচ্ছা, তুমি অনেক কিছু জানো দেখছি, লেখাপড়া করেছ?
বউঃ “হ তিন কেলাস পড়ছিলাম গাঁয়ের মক্তবে”।
আমিঃ “তুমি জানো, চুমা দিলে কি হয়?”
বউঃ “ওমা, জানুমনা কেন, চুমা দিলে বাচ্চা অয়?”
আমিঃ “তো সেটা তুমি জানলে কিভাবে, তোমার তো আগে বিয়ে হয়নি”।
বউঃ “আমার মায় কইছে, যহন আমি ইট্টু বড় অইলেম, তহন মা আমারে কইছিল, খবরদার কোন জোয়ান পুলারে চুমা দিতে দিবি না। আমি জিগাইছিলাম, ক্যান মা, চুমা দিলে কি অয়? মায় কইলো, জুয়ান পুলায় চুমা দিলে পেটে বাচ্চা অয় হি হি হি”।
আমার পেট ফেটে হাসি আসছিল, কিন্তু হাসতে পারছিলাম না। কি জুটি, মাইরি! স্বামীটা নাদান, জানেইনা যে তার সাথে একটা ধোন আছে আর সেটা কেবল পেশাব করার জন্য নয়, সেই ধোনের ক্ষিদে মিটানোর জন্য তার বউয়ের সাথে একটা ভুদা আছে। আর বউ? ক্লাস থ্রি পর্যন্ত পড়া সবজান্তা, বিদ্যের জাহাজ! উনির বিদ্যার বলে উনি জানেন যে কেবল চুমা দিলেই বাচ্চা হয়। বউটাও জানে না যে তার শরীরে একটা ভুদা আছে আর সেটা কেবল পেশাব করার জন্য নয়, সেই ভুদার কামড় মিটানোর জন্য তার স্বামীর শরীরে আস্ত একটা ধোন আছে। এখন আমার সামনে এক বিশাল সুযোগ, আমার সামনে এমন একটা মেয়ে যাকে কোন পুরুষ কামনার চোখ দিয়ে দেখেনি পর্যন্ত, ওর পুরো শরীর সম্পূর্ণ অধরা। আর ঠিকমত অভিনয়টা করতে পারলে আমিই হবো ওর কামনার আগুন উসকে দিয়ে ঠান্ডা করার প্রথম পুরুষ।
বুড়িটার জন্য খুব মায়া লাগলো আমার। কত শখ, তার ছেলের বউয়ের বাচ্চা হবে, সে নাতি/নাতনী নিয়ে আনন্দ করবে। পাড়া প্রতিবেশীর বদনামের হাত থেকে রক্ষা পাবে। কিন্তু সে তো আর জানে না যে তার নাদান ছেলেটা তার বউকে চুদার পরিবর্তে নিয়মিত চুমু দিচ্ছে বাচ্চা হওয়ানোর জন্য। শালার গাধা জানেই না যে খালি চুমু দিলেই বউয়ের পেটে বাচ্চা পয়দা হয় না। বাচ্চা বানানোর জন্য পরিশ্রম করা লাগে। গায়ের ঘাম ঝরিয়ে বউকে নিয়মিত আচ্ছা করে চুদতে হয় আর চুদে চুদে মাল দিয়ে বউয়ের ভুদার পকেট ভর্তি করে দিতে হয়, তবেই না বাচ্চা হয়। ওর বউটাও আরেক নাদান, তা না হলে হয়তো আর কাউকে দিয়ে চুদিয়ে নিজের শরীরের জ্বালাও জুড়াতে পারতো, পেটে বাচ্চাও লাগাতে পারতো। দেখা যাক, আমি কি করতে পারি।
অনেকটা সহজ হয়ে উঠেছে বউটা, আমি ওর নাম জানতে চাইলাম, ও জানালো, ওর নাম সুফিয়া। আমি তখন বললাম, “হুমম বুঝলাম, কিন্তু তোমাকে একটা কথা বলা দরকার। তুমি যদি আমার চিকিৎসা নিতে চাও তাহলে এই কথাগুলি তোমার শুনা অতি জরুরী”। সুফিয়া জিজ্ঞেস করলো, “কি কতা?” বললাম, “প্রথমত, আমার সামনে লজ্জা করা চলবে না। লজ্জা থাকলে চিকিৎসা হবে না। মনে করো আমি যদি তোমার চিকিৎসা করি তোমার সমস্ত শরীর আমাকে চেক করতে হবে। এই চিকিৎসা অনেক কঠিন, আমাকে অনেক কষ্ট করতে হবে। শুধু দেখা নয়, হাত দিতে হবে, মুখ দিতে হবে। তুমি যদি মনে করো তুমি এসব করতে পারবে না, তাহলে আর আমার কাছে এসো না”।
সুফিয়া মুখের কাপড় সরিয়ে হাঁ হাঁ করে উঠে বললো, “না না ডাক্তর সাব, আমনে যা যা কইবেন আমি তাই তাই করমু, অসুবিদা অইবো না। কিন্তু খরচাপাতি কেমুন লাগবো? বুজেন তো আমরা গরিব গুর্বা মানুষ”। আমি বললাম, “না না খরচ বেশি লাগবে না, তুমি যা পারবে দিবে, না পালে না দিবে। আমি আর বেশি দিন এই হাসপাতালে থাকবো না। বড় জোর ২/৩ মাস আছি, তুমিই আমার শেষ রুগী, তাই তোমাকে আমি এমনিতেই চিকিৎসা করে দিয়ে যাবো। তাহলে তুমি আমাকে সারা জীবন মনে রাখবে, কি রাখবে না?” সুফিয়া লজ্জা লজ্জা হাসি দিয়ে বলল, “হ অবশ্যই রাখমু”। বললাম, “তোমার বাচ্চা হলে যখন ওকে কোলে নিয়ে আদর করবা তখন আমার কথা মনে পড়বে, তাই না?” ও বলল, “হ, তা তো পড়বোই, আমগো কত আশা…”। আমি বললাম, “আমি যা যা করতে বলি সব ঠিক ঠিক করো, তোমাদের আশা ঠিকই পূরণ হবে। ঠিক আছে আজ তোমরা যাও, কাল তোমার স্বামীকে সাথে করে নিয়ে এসো, তোমাদের দুজনের চিকিৎসা একসাথে করতে হবে”। সুফিয়া রাজি হয়ে চলে গেল।
ওদের বিদেয় করে দিয়ে সুবীরের রুমে এসে মন খুলে আগে হো হো করে হেসে নিলাম। সুবীর বললো, “কি রে, এতো হাসছিস কেন, খবর ভাল মনে হচ্ছে”। আমি সুবীরকে সব কথা খুলে বললাম। সুবীর বললো, “মনি, ভাল একটা দাঁও মেরেছিস তো রে, আনকোড়া আনটাচড একটা মাল চুদতে যাচ্ছিস, ঘুষ হিসেবে লাঞ্চ খাওয়াতে হবে কিন্তু”। আমি রাজি হয়ে গেলাম। পরদিন একটু আগেভাগে গিয়ে প্রয়োজনীয় উপকরনগুলি আগে থেকেই সেই খালি চেম্বারে রেখে এলাম। সুফিয়া ওর স্বামীকে সাথে নিয়ে সকাল ১১টার একটু পরে এসে পৌঁছালো। সুফিয়ার নাকের ডগায় বিন্দু বিন্দু ঘাম জমেছে, ওকে দেখতে কি যে সুন্দর লাগছিল, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। মেয়েটার জন্য আফসোস হলো, ফুলের মতো সুন্দর একটা মেয়ের কিনা এরকম নাদান একটা স্বামী জুটলো!আমি প্রথমে দুজনকে একসাথে ভিতরে ডাকলাম। সুফিয়ার স্বামী আসলেই একটা নাদান, একেবারেই সরল সহজ, বোকার হদ্দ। নিজের কোন বুদ্ধি সুদ্ধি নেই, বউ যেটা বলে সেটাই বিশ্বাস করে। ওর বউকে যদি কেউ চুদেও যায় আর বউ যদি বলে যে চোদে নাই ঝাড়ফুঁক করছে, তাহলে সেটাই বিশ্বাস করবে। কথা বলে বুঝলাম, পুরুষ-নারীর গোপন বিষয় ও কিছুই জানে না। আমি সুফিয়ার স্বামীকে বাইরে নিয়ে গিয়ে ১০টা টাকা দিয়ে বললাম, “তোমার বউকে চেক করতে অনেক সময় লাগবে তো, তুমি এই টাকা নিয়ে কোথাও ঘুড়ে বেড়িয়ে এসো”। ও জিজ্ঞেস করলো, “কেন ডাকতর সাব, বেশি সময় লাগবি কেনে?” আমি বললাম, “বাচ্চা কার পেটে হবে, তোমার না তোমার বউয়ের?” বোকার মতো হাসি দিয়ে বললো, “হে হে হে আমার বউয়ের”। আমি বললাম, “সেজন্যেই বেশি সময় লাগবে, যাও”। বললো, “ওওওও বুজছি, ঠিকাছে”।
স্বামীটাকে বিদায় করে দিয়ে আমি রুমের দরজা লাগিয়ে দিলাম। যদিও এই কড়িডোরে কেউ আসবে না, চেম্বারটা কড়িডোরের এক প্রান্তে আর এদিকে কড়িডোরের মাথার গ্রিল বন্ধ থাকে, যাতায়াত বন্ধ, তবুও সাবধানের মার নেই। আমি সুফিয়াকে বললাম, “শোনো সুফিয়া, তোমাকে কাল কি বলেছি মনে আছে?” সুফিয়া ঘাড় কাৎ কর জানালো মনে আছে। আমি অযথাই সুফিয়ার বি.পি. চেক করলাম, যাতে সুফিয়ার বিশ্বাস হয় যে সত্যি সত্যিই ওর চিকিৎসা হচ্ছে। তারপর স্টেথোস্কোপ দিয়ে ওর পিঠ, পেট, কোমড়, ঘাড় সব দেখা শেষ করে তারপর বুক দেখা শুরু করলাম। ইচ্ছে করেই আঙুল ছড়িয়ে ওর দুধের উপর স্টেথোস্কোপ চাপলাম যাতে আমার আঙুল ওর দুধে চাপ লাগে। দুই দুধ চেক করে দুই দুধের মাঝখানে চেক করলাম। সুফিয়াকে বললাম, লম্বা লম্বা করে শ্বাস নেওয়ার জন্য। আমি যেটা যেটা বললাম, সুফিয়া সেটা সেটাই করলো, ভালো লক্ষণ।
তাড়াহুড়া করার ফল কখনও ভাল হয় না। নিজেকে সাবধান করলাম, কোন তাড়াহুড়ো নয়, ধিরে বৎস ধিরে। তাড়াহুড়ো করলে সুফিয়ার সন্দেহ হতে পারে, আর সন্দেহ হলে হয়তো আর নাও আসতে পারে আমার কাছে। অথবা সন্দেহ করে যদি কারো সাথে আলাপ করে বসে? তাহলেই সর্বনাশ! আমি সেদিনই ওকে এ ব্যাপারে কৌশলে নিষেধ করে দিলাম, যাতে বাচ্চা পেটে আসার আগ পর্যন্ত ও কাউকে কিছু না বলে। ওকে বললাম, “কেউ জেনে ফেললে যদি কোন ক্ষতি করে?” সুফিয়া সাবধান হয়ে গেল। আমি সেদিনের মতো ওকে ২/৩ রকমের ট্যাবলেট দিয়ে আবার পরদিন আসতে বললাম। আসলে ওগুলো ছিল সব ভিটামিন ট্যাবলেট কিন্তু আমি ওর বিশ্বাস আরো দৃঢ় করার জন্য বারবার করে নিয়ম করে ওষুধগুলো খেতে বললাম। বললাম, “দেখো যেন কোন ভুল না হয়”।
পরদিন ঠিক সময়মতো সুফিয়া ওর স্বামীকে নিয়ে হাজির হয়ে গেল। আমি আগের দিনের মতো ওর স্বামীকে টাকা দিয়ে বাইরে পাঠিয়ে দিলাম, সে খুব খুশী। সুফিয়া আগের চেয়ে জড়তা কাটিয়ে বেশ ফ্রি হয়ে উঠেছে। ও এখন আমার সাথে হেসে হেসে কথা বলছিল। আমিও আর ওর সাথে কোন আড়াল রাখতে চাইলাম না। জিজ্ঞেস করলাম, “ওষুধ খেয়ে কোন পরিবর্তন বুঝতে পেরেছ?” স্বভাবতঃই ওর উত্তর ছিল “না”, পরিবর্তন হবে কি করে আমি কি কোন কার্যকরী ওষুধ দিয়েছিলাম নাকি? দিয়েছিলাম তো ভিটামিন ট্যাবলেট। আমি আবার ওর প্রেশার চেক করলাম, স্টেথোস্কোপ দিয়ে বুক পিঠ পরীক্ষা করলাম, তারপর জিজ্ঞেস করলাম, “কোনই পরিবর্তন হয়নি?” আবারও মাথা দোলালো সুফিয়া। বললাম, “তোমার দুধের বোঁটায় কুটকুট করে কামড়ানি বা অস্বস্তি বা শরীরের মধ্যে কেমন কেমন করা, তেমন কিছুই হয়নি?” সুফিয়া আবারো মাথা দুলিয়ে জানালো সেসব কিছুই হয়নি।
তখন আমি বললাম, “সুফিয়া, তোমাকে আমি আগেই বলেছিলাম, আমার কাছে লজ্জা পাওয়া যাবে না, মনে আছে?” সুফিয়া মাথা হেলিয়ে জানালো, “আছে”। মিটমিট করে হাসছিল ও। আমি বললাম, “তোমার দুধগুলো একবার পরীক্ষা করে দেখতে হবে। তুমি তো জানো বাচ্চা জন্মাবার পর সে কি খায়? বুকের দুধ, তাই না? সেজন্যে আগে তোমার দুধগুলো পরীক্ষা করতে হবে। করবো?” সুফিয়া বুকের উপর থেকে শাড়ি সরিয়ে বললো, “করেন”। সুফিয়ার ডাঁসা ডাঁসা কচি ডাবের মতো মাইগুলো মিনি পাহাড়ের মতো উঁচু হয়ে ছিল। একেই বলে সুডৌল স্তন, ব্রা পড়েনি, তবুও কি অটুট সেপ। আমি বললাম, “না না এভাবে নয়, তোমার ব্লাউজ খুলতে হবে”। এবারে সুফিয়া একটু ঘাবড়ালো, কিন্তু সেটা মাত্র সাময়িক, ব্লাউজের বোতাম পিছন দিকে, খুলতে গিয়ে হাত কাঁপছিল। কিছুক্ষণ চেষ্টা করে হেসে দিল, বললো, “আমি পারবো না, আপনে খুলে নেন”।
আমি সুফিয়ার পিছনে গিয়ে ওর ব্লাউজের বোতামগুলো খুলে পিঠটা উদোম করলাম। কি মসৃন পিঠ, আমার ধোন খাড়িয়ে লোহার রড হয়ে গেল, ধোনের মাথা দিয়ে গলগল করে কামরস বেরুচ্ছিল টের পাচ্ছিলাম। আমি আলতো করে ওর পিঠে হাত রাখলাম, শিউরে উঠলো সুফিয়া। ১৮/১৯ বছর বয়সী একটা বিবাহিতা মেয়ে শুধু ভুল জ্ঞানের কারনে শারীরিক সুখ থেকে বঞ্ছিত। কামনার ছোঁয়া পেলে তো শিউরে উঠবেই। সুফিয়া ব্লাউজ গা থেকে খুললো না। আমি ওর উদ্দেশ্য বুঝতে পারলাম, ব্লাউজ পুরো খুলতে চায়না। আমি ওকে উঠে পাশে রাখা ইজিচেয়ারে শুতে বললাম। সুফিয়া উঠে গিয়ে চেয়ারে বসলো। আমি ওর শাড়ি সরিয়ে বোতাম খোলা ব্লাউজটা টেনে গলার কাছে তুলে দিলাম। হাত আমারও কাঁপছিল। এতো সুন্দর মাই! পুরোপুরি আনটাচড, দেখেই বোঝা যায় পুরুষের হাত পড়েনি। পুরোপুরি গোল, গাঢ় খয়েরী রঙের নিপলগুলি পুরোপুরি ফুটে বেরোয়নি। নিপলের চারপাশের কালো বৃত্তটা অনেকখানি চওড়া, বৃত্তের ঘেড়ে ঘামাচি দানার মতো দানাগুলো স্পষ্ট। দুই দুধের মাঝখানে সুন্দর গিরিখাত। আমি ওর দুধের দিকে তাকিয়ে থাকার জন্য সুফিয়া লজ্জায় মুখটা অন্যদিকে ফিরিয়ে থাকলো।
আমি আলতো করে একটা দুধের বোঁটায় স্পর্শ করতেই সুফিয়ার শরীর এমনভাবে ঝাঁকি দিয়ে উঠলো, মনে হলো ওর শরীরের ভিতর দিয়ে কারেন্ট চলে গেল। আমি জিজ্ঞেস করলাম, “কি হলো?” সুফিয়া মুখে আঁচল চাপা দিয়ে বললো, “কিছু না, কেমুন যেন লাগলো”। আমি বললাম, “কেমন লাগলো?” সুফিয়া বললো, ‘কইতে পারুম না, কেমুন যেন লাগলো”। আমি এবারে একটা বোঁটা দুই আঙুলে ধরে আস্তে আস্তে ডলতে লাগলাম। সুফিয়ার শরীর মাঝে মাঝেই ঝাঁকি দিয়ে উঠছিল। আমি জিজ্ঞেস করলাম, “কেমন লাগছে এখন?” সুফিয়া বললো, “কেমুন জানি লাগতাছে”। আমি বললাম, “ভাল না খারাপ?” সুফিয়া লজ্জিত হাসি দিয়ে বললো, “বালা”। আমি তখন দুই হাতে ওর দুই নিপল ম্যাসাজ করতে লাগলাম। সুফিয়া রিতীমত হাঁফাতে লাগলো। বুঝলাম, কাজ হবে। এরপর আমি ওর দুধে চাপ দিয়ে বললাম, “তোমার দুধগুলো তো শক্ত, এগুলো নরম করতে হবে, না হলে বাচ্চার জন্য দুধ জমবে না”। আমি ওর মাই দুটো চিপে ধরে টিপতে লাগলাম।
সুফিয়ার ভিতরে তখন উথাল পাথাল শুরু হয়ে গেছে। বললাম, “এখন কেমন লাগছে সুফিয়া?” সুফিয়া কাতর কন্ঠে জবাব দিল, “শরীলডার মদ্যে কেমুন জানি করতাছে”। বললাম, “কেমন করছে?” সুফিয়া বলল, “কইতে পারুম, এমুন তো আগে কহনও অয় নাই”। আমি বললাম, “লক্ষণ ভাল, তোমার মধ্যে মা হওয়ার সব গুণ আছে, এখন চিকিৎসাটা ঠিকঠাক মত করতে পারলেই তুমি একটা সুন্দর ফুটফুটে বাচ্চার মা হতে পারবে”। সুফিয়া বললো, “দুয়া কইরেন ডাকতর সাব, তাই জিনি অয়”। কথা বলতে বলতে বেশ কিছুক্ষণ মাই টেপার পরে বললাম, “এখন দেখতে হবে দুধ জমার লক্ষণ দেখা গেছে কিনা”। বলেই আমি উবু হয়ে একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। সুফিয়া আরো ছটফট করতে লাগলো। আমি একটা চুষছিলাম আরেকটা টিপছিলাম। এভাবে বেশ কিছুক্ষন টেপার পর আমি সুফিয়াকে বললাম, “সুফিয়া তুমি তোমার মোতার জায়গায় হাত দিয়ে দেখো তো, ওখানে কিছু জমেছে কিনা”।
সুফিয়া আমাকে আড়াল করে শাড়ির মধ্যে দিয়ে হাত ঢুকিয়ে দিয়েই বের করে আনলো, বললো, “হ, লালসের মত বিজলা বিজলা কি যেন”। আমি বললাম, “বুঝেছি, তোমার শরীরের ভিতরে সমস্যা আছে, ওষুধ লাগাতে হবে। তুমি এক কাজ করো, আজকে যাও, কাল এসো। আরো ২/৩ দিন তোমার দুধে ম্যাসাজ করে দেখতে হবে মোতার জায়গায় ওগুলো বেরনো বন্ধ হয় কিনা। যদি বন্ধ হয় তাহলে আর ওষুধ লাগবে না, আর যদি বন্ধ না হয় তবে ওষুধ লাগাতে হবে”। সুফিয়া উঠে ব্লাউজ পড়ে নিল, আমি ওর ব্লাউজের বোতামগুলো লাগিয়ে দিলাম। জানতাম, ওর ভুদা দিয়ে রস বেরিয়ে ভিজে গেছে, তাই বললাম, “টয়লেট গেলে যেতে পারো, ঐ যে ঐদিকে”। সুফিয়া টয়লেট গিয়ে ধুয়ে টুয়ে এলো। আমি বললাম, “চিকিৎসা কেমন লাগছে?” সুফিয়া লজ্জিত হাসি দিয়ে বলল, “বালা, খুব বালা”।
পর পর দুই দিন আমি কেবল সুফিয়ার মাই টিপলাম আর চুষলাম। ভুলেও ওর মুখে চুমু দিতে গেলাম না, তাহলেই সর্বনাশ, আমার বিরূদ্ধে কমপ্লেইন করে বসবে ও, যে আমি ওর সতীত্ব হরণ করতে চেয়েছি, হা হা হা। ৫ম দিনে সুফিয়াকে বড় একটা চার্টে আঁকানো ছবি দেখালাম। সেখানে একটা নারীদেহের সেকশন দেখানো আছে। আমি বাচ্চা পেটে আসার রহস্যটুকু বাদ দিয়ে, বাচ্চা কোথায় থাকে, বড় হয় সব দেখালাম। জরায়ু, জরায়ু মুখ, ভুদা সব দেখালাম। সব শেষে ওকে ভুদার ভিতর দিয়ে জরায়ু মুখ দেখিয়ে বললাম, তোমার এই জায়গায় একটা ক্রিম ঘষে ঘষে লাগাতে হবে, তাহলেই তোমার বাচ্চা হবে। প্রথমে একটু ইতস্তত করলেও সুফিয়া ওর ভুদার ভিতর দিয়ে ক্রিম লাগাতে রাজি হলো। সুফিয়া বললো, “আইজ দুধ বানাবেন না?” বুঝলাম দুধ টেপাতে খুব মজা পাচ্ছে ও, বললাম, “হ্যাঁ, সবই করবো, এসো”।
আমি সুফিয়াকে নিয়ে লেবার টেবিলে শুইয়ে দিলাম। পা দুটি হাঁটু ভাঁজ করিয়ে রেখে ওর শাড়ি পেটিকোটে উপরে তুলে ভুদাটা বের করলাম। ৬/৭ মাস আগে দেখা সেই অপূর্ব সুন্দর ভুদা তেমনই আছে। কেবল বালের জঙ্গল বেড়েছে। প্রথমে ওই জঙ্গল সাফ করার প্রয়োজন। আমি ওর বালগুলো টেনে টেনে বললাম, “এখানে এতো চুল জন্মিয়েছ, সাফ করোনা কেন?” সুফিয়ার সলজ্জ জবাব, “কি দিয়া করুম, আমার উনি তো বিলাড দিয়া দাড়ি কামায় না, নাপিতের কাছে যায়”। আমি বললাম, “বুঝেছি, দাঁড়াও”। আমি আগে থেকেই প্রস্তুত ছিলাম, তাই রেজর এনেই রেখেছিলাম। রেজর দিয়ে বাল কামিয়ে ভুদাটাকে চকচকে করে ফেললাম। কি দারুন পাড়গুলো আর কি সুন্দর ক্লিটোরিস। আমি সুফিয়ার ব্লাউজ খুলে প্রথমে দুধ ম্যাসাজ করলাম। ততক্ষণে ওর ভুদায় রস জবজব করছে।
আমি সব আয়োজন করে রেখেছিলাম। আমি বললাম, “দেখো তোমার মোতার জায়গার অনেক ভিতরে ওষুধ লাগাতে হবে, আঙুল অতো দুরে পৌঁছাবে না। দাঁড়াও আরেকটা জিনিস আনি”। আমি প্রায় ৯ ইঞ্চি লম্বা একটা গোল কাঠের বেলন নিয়ে এলাম। বললাম, “আমি এটা দিয়ে এবারে ক্রিম লাগাবো, ঠিক আছে?” সুফিয়া মাথা কাত করে সম্মতি জানালে পরে আমি কাঠের টুকরায় একটা টিউব থেকে জেলি লাগিয়ে সুফিয়ার ভুদায় ঢুকাতে গিয়ে আগে থেকে ভেঙে রাখা বেলনটা দুই টুকরো করে ভেঙে বললাম, “এই যা! এটা তো ভেঙে গেল, এখন কি করি?” সুফিয়া জিজ্ঞেস করলো, “আর নাই?” আমি বললাম, “না তো, একটাই ছিলো, আর এটা এখানে কিনতেও পাওয়া যায় নাম ঢাকা থেকে আনতে হয়”। আমার চেয়ে বেশি দুশ্চিন্তায় পড়ে গেল সুফিয়া তার ভাব হলো এমন যে, তীরে এসে বোধ হয় তরী ডুবলো।
সুফিয়া জিজ্ঞেস করলো, “এহন কি অইবো, ডাকতর সাব, আমার ওষুদ নেওয়া হবি না?” আমি বললাম, “আরেকটা রাস্তা আছে, তাতে আমার বেশ কষ্ট করতে হবে, কিন্তু তুমি কি রাজি হবে?” সুফিয়া খুশি হযে বলল, “বলেন না”। আমার ৮ ইঞ্চি লম্বা ধোনটা খাড়িয়ে তখন লোহার ডান্ডা হয়ে আছে। ঝটপট প্যান্টের হুক খুলে, আন্ডারওয়্যার নামিয়ে ধোনটা বের করে সুফিয়ার হাত নিয়ে ধোনটা ধরিয়ে দিয়ে বললাম, “এটা দিয়ে দেওয়া যাবে, তুমি কি রাজি?” সুফিয়া তাকিয়ে দেখে চোখ বড় বড় করে বললো, “উম্মা, আপনের নুনু এত্তো বড়োওওওও?” আমি বললাম, “রাজি থাকলে বলো”। সুফিয়া বললো, “কিন্তু আপনের গতর আমার গতরের সাথে লাগবেনি?” আমি প্রস্তুতই ছিলাম, পকেট থেকে একটা কনডম বের করে ছিঁড়ে ওকে দেখালাম, বললো, “ওমা, ইডা তো বেলুন, ছুটবেলায় কতো ফুলাইছি”। আমি বললাম, “এটা শুধু ফুলানোর জন্য নয়, এই দেখো…” বলে আমি কনডমটা আমার ধোনে লাগিয়ে দিয়ে একে দেখিয়ে বললাম, “আমার নুনুতে জামা পড়িয়ে নিলাম, এখন আর আমার শরীর তোমার শরীরে লাগবেনা”। সুফিয়া আর কি করে, রাজি হয়ে বললো, “দ্যান, তয় ব্যাতা দিবেন না”।
আমি আমার ধোনের মাথায় অনেকখানি জেলি লাগিয়ে নিয়ে সুফিয়ার দুই পা ফাঁক করে ওর ভুদার ফুটোর মুখে ধোনের মাথা লাগিয়ে ঠেলা দিলাম। সূচালো ধোনের মাথাটা পুচুৎ করে ঢুকে গিয়ে গলায় আটকে গেল, সুফিয়ার ভুদা সাংঘাতিক টাইট। আমি আরেকটু ঠেলা দিয়ে আরেকটু ঢুকিয়ে দিলাম। সুফিয়ার সতিপর্দায় হালকা একটু আটকালো কিন্তু ঠেলা দিতেই সেটুকু ছুটে গেল। ব্যাথায় ইশশশশ করে উঠলো ও। আস্তে আস্তে একটু একটু করে পুরো ধোন সুফিয়ার ভুদায় ঢুকিয়ে আগুপিছু করতে লাগলাম। সুফিয়া চোখ বন্ধ করে আরাম নিচ্ছে, এই মজা তো ও আগে পায়নি। আমি সুফিয়াকে জিজ্ঞেস করলাম, “সুফিয়া, কেমন লাগছে”। সুফিয়া চোখ বন্ধ করে রেখে বললো, “খুউউউউ বালা”। আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম, আমার ধোনের মাথা সুফিয়ার জরায়ুর মুখে ঘষা লাগছিল। আমি সুফিয়াকে জিজ্ঞেস করলাম, “আমার নুনুর মাথা তোমার শরীরের ভিতরে একটা জিনিসে ঘসাচ্ছে তাই না?” সুফিয়া মাথা ঝাঁকিয়ে বললো, “হেঁ, খুব বালা লাগতাছে, মজার ওষুদ”।
আমি সমানে চুদতে লাগলাম, চুদতে চুদতে সুফিয়ার রস খসার সময় হয়ে এলে সুফিয়া উত্তেজিত হয়ে উঠলো এবং উথালপাথাল করতে লাগলো, সেই সাথে ওঁম ওঁম ওঁম শব্দ করে গোঙাতে লাগলো। আমি জিজ্ঞেস করলাম, “সুফিয়া, কি হয়েছে?” সুফিয়া বললো, “ওঁ ওঁ কেমুন জানি লাগতেছে, ফাঁপড় ঠেকতেছে, মনে অইতেছে মইরা যামু, দম বন্দ অয়া আসতেছে, ওঁ ওঁ ওঁ”। আমি ওর মাই গুলো চটকাতে চটকাতে আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম। একটু পরেই সুফিয়া ইঁইঁইঁইঁইঁইঁইঁইঁইঁ করতে করতে কোমড় বাঁকা করে উপর দিকে তুলে শরীরে কয়েকটা ঝাঁকি মারলো। বুঝলাম সুফিয়ার জীবনের প্রথমবার অর্গাজম হলো। নেতিয়ে পড়লো সুফিয়া, আমি আর মাত্র কয়েকটা ঠেলা দিয়ে কোনমতে ধোনটা ভুদা থেকে টেনে বাইরে বের করে মেঝের উপরে মাল আউট করলাম। সুফিয়ার টাইট ভুদায় আরো আগেই আমার মাল আউট হওয়ার উপক্রম হয়েছিল, আমি শুধু ওর অর্গাজমের জন্য কায়দা করে ধরে রেখেছিলাম।
চেক করে দেখি সুফিয়া জ্ঞান হারিয়েছে। আমি ওর চোখে মুখে পানির ছিটা দিয়ে জ্ঞান ফিরালাম। সুফিয়া উঠে বসলো। বললাম, “কি হয়েছিল?” সুফিয়া বললো, “কইতে পারুম না, তয় মনে অইলো আমার ভিতর থাইক্যা কি যেন একটা বাইর অয়া গেল, আমি হালকা অয়া গেলাম, তারপরে আর মনে নাই”। ফিক করে হেসে দিল সুফিয়া, বললো, “তয় অহন মনে অইতেছে কি জানি একটা অইছে আমার, এতো আরাম লাগতিছে, শরীলটা মনে অইতাছে জরজরা অয়া গেছে, পাতলা লাগতিছে”। আমি সুফিয়াকে বললাম, “আগামী ২/৩ মাস প্রত্যেকদিন এই ক্রিম লাগাতে হবে। কেবল তোমার ‘গার-তা’ হলে সেই ৭ দিন বন্ধ, ঠিক আছে”। সুফিয়া খুশী মনে রাজি। এর পর থেকে প্রায় প্রত্যেকদিন সুফিয়াকে চুদতাম। সুফিয়াও যেন ক্রিম লাগানোর চিকিৎসা নেওয়ার জন্য প্রতিদিন উন্মুখ হয়ে থাকে।
চুদতে চুদতে ওর ভুদা ঢিলা করে ফেললাম, মাইগুলোও একটু একটু ঝুলে গেল। ইচ্ছে করলে আমি নিজেই সুফিয়ার পেট বাধিয়ে দিতে পারতাম কিন্তু সুফিয়ার মতো একটা গরীব ঘরের বউ, যার স্বামী একটা নাদান, তেমন ঘরে আমার ঔরসের বাচ্চা জন্মাক এটা আমি চাইনি। সুফিয়া তখন চুদানোর জন্য অস্থির হয়ে থাকতো। সেজন্যে মাস তিনেক পর, যখন আমার চাকরীর সব ঠিকঠাক, আমি যাওয়ার দিন পনের আগে সুফিয়াকে জানালাম আমার চলে যাওয়ার কথা। ওর মন খারাপ হয়ে গেল, কাঁদতে লাগলো। আমি বললাম, “শোনো আগামী কয়েক দিন ২ বার করে ক্রিম লাগাতে হবে, একবার দিনে, একবার রাতে।চিন্তা নেই, তোমার স্বামীকে নিয়ে এসো, আমি ওকে শিখিয়ে দেবো, ও তোমাকে মজা করে রাতের ক্রিমটা লাগিয়ে দেবে”।
সেই মোতাবেক একদিন ও ওর স্বামীকে নিয়ে এলো, আমি ওর স্বামীকে বললাম, “তোমার বউ যেভাবে শিখায়ে দিবে সেভাবে ওকে ক্রিম লাগিয়ে দিবে, ঠিক আছে?” পরদিন সুফিয়া বললো, “আমার উনি তো কিরিম লাগাতে পারে খুব খুশি। তয় কিরিম লাগানোর শ্যাষে আমার মুতার জাগা দিয়ে কেমুন জানি পুজেঁর লাহান অনেকখানি বাইর অইছে, আর কি গন্দ”। আমি বললা, “ওটা একটা ভাল লক্ষন, ওগুলো তোমার পেটের ভিতরের খারাপ জিনিস, ওগুলো পরিষ্কার হয়ে গেলেই তোমার বাচ্চা হবে। আমি জানতে চাইলাম, “তা তোমার স্বামী ক্রিমটা ঘষে ঘষে ঠিকমতো লাগিয়েছে তো?” সুফিয়া মন খারাপ করে বললো, “হ তা লাগাইছে, কিন্তু হ্যার নুনু তো আপনের নুনুর চায়্যা অনেক ছুডো, ঠিকমত ভিতরে লাগাল পায় না”। আমি বললাম, “তাতে সমস্যা নেই, ওষুধ ভিতরে গেলেই হলো, তুমি ওকে ঠিকমত ভাল করে ঘষে ঘষে লাগাতে বলো”।
এরপর থেকে রাতে ওর স্বামী ওকে চোদে, দিনে চুদি আমি। আর ওর স্বামী এখন নিয়মিত ওর ভুদার পকেট মাল দিয়ে ভরাচ্ছে। ৪/৫ দিন পর সুফিয়া বললো, “ডাকতর সাব, একটা সমস্যা”। আমি বললাম, “কি হয়েছে”। সুফিয়া বললো, “আমার স্বামী দিনে রাতে যহন তহন ক্রিম লাগাতে চায়, বেশি লাগালে কি ক্ষেতি অইবো”। বুঝলাম সুফিয়ার স্বামী চুদার মজা বুঝে গেছে, তাই যখন তখন বউরে লাগাতে চায়। বললাম, না এখন সমস্যা নেই, তবে বাচ্চা পেটে এলে তখন বেশি করো না। তোমরা চাইলে এটা সারা জীবনই করতে পারো। এভাবে ১০/১২ দিন পার হওয়ার পর একদিন সুফিয়া আমাকে জানালো যে ওর ‘গার-তা’র সময় পার হয়ে যাচ্ছে কিন্তু হচ্ছে না। অর্থাৎ এর মিনস বন্ধ হয়ে গেছে, তার মানে ও প্রেগন্যান্ট। আমি একটা স্ট্রিপ কিনে ওর পেশাব নিয়ে টেস্ট করে দেখলাম, রেজাল্ট পজেটিভ। সুফিয়া খুব খুশি, আনন্দে আত্মহারা হয়ে আমাকে একটা শার্ট কিনে দিল। চাকরী পেয়ে আমি কর্মস্থলে চলে গেলাম। একটা আনটাচড কচি মাগী তিন মাস ধরে একনাগাড়ে চুদার কথা জীবনেও ভুলবো না আমি।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*