Thursday, June 27, 2013

স্বপ্নের যৌন উত্তেজনায় উত্তেজিত

Hot indian girls in bra and panties 014 717177 225x300 স্বপ্নের যৌন উত্তেজনায় উত্তেজিতস্বামীর বাল্য বন্ধু এসেছে বাড়ীতে, বিগত বার বতসর যাবত একে অপরের সাথে দেখা নেই,যোগাযোগ নেই, নেই কোন আলাপ পরিচয়। কে কোথায় কাজ করে সে বিষয়ে কারো সম্পর্কে কেউ অবগত ছিলনা। গত ঈদে আমরা স্বপরিবারে দেশের বাড়ীতে ঈদ উদযাপন করতে গেলে বার বতসর পর তাদের দেখা হয়।

স্বামীর বাল্য বন্ধুর নাম ফাহাদ, ১৯৯৭ সালে আমার স্বামী কায়সার আর ফাহাদ একই সাথে স্থানীয় ডিগ্রী কলেজ থেকে ইন্তারমিডিয়েট পরীক্ষা দেয় , কায়সার পরীক্ষায় পাশ করলেও ফাহাদ পাশ করতে ব্যর্থ হয়। ব্যর্থতার ক্ষোভে, দুঃখে, এবং লজায় বাড়ী ছেড়ে পালিয়ে যায়। বাড়ির কারো সাথে তার যোগাযোগ পর্যন্ত ছিলনা। একমাত্র সন্তানের বাড়ী পালানোর কারনে মা বাবা দুঃখ ও বিরহে অসুস্থ হয়ে অকালে প্রান হারায়। তার খোজ নেয়ার মত পৃথিবীতে আর কেউ রইলনা, তার চাচা এবং চাচাত ভায়েরা কয়েকদিন আপসোস করে ফাহাদের কথা মন থেকে মুছে দেয়। কায়সার প্রান প্রিয় বন্ধুর কথা অনেকদিন মনে রাখলেও বর্তমানে প্রায় ভুলেই গিয়েছিল। জিবন ও জীবিকার দায়ে যেখানে ভাই ভাইকে ভূলে যায় সেখানে বন্ধু হয়ে বন্ধুকে কয়দিনই বা মনে রাখতে পারে?
কায়সার ১৯৯৯ সালে ডিগ্রী পাশ করে ঢাকায় একটি প্রাইভেট ফার্মে ক্লার্কিয়াল জবে যোগ দেয়, ১৯৯০ সালে আমাদের পারিবারিক ভাবে বিয়ে হয়, তিন ভাই এর মধ্যে কায়সার সবার ছোট, অন্য ভায়েরা তেমন লেখা পড়া করেনি ,দেশের বাড়িতে থেকে কৃষি কাজের মাধ্যমে মা বাবা নিয়ে কোন রকমে সংসার চালায়। বিয়ের এক বছর পর হতে আমরা উত্তরাতে কম ভাড়ারএকটা বাসা নিয়ে ঢাকাতেই থাকি। স্বল্প বেতনের চাকরী , যা বেতন পায় দু ছেলে কে নিয়ে আমাদের নুন আনতে পানতা পুরানোর অবস্থা।
গত ঈদে কায়সার বাড়ী যায়নি, তাই এবার ঈদে আগে থেকে প্ল্যান করে ঈদের ছুটির সাথে যোগ করে পাঁচ দিনের ছুটি বারিয়ে নেই, তাই ঈদের পাচঁ দিন আগেই সে দেশের বাড়ীতে পৌঁছে যায়। কায়াসার পৌছার দুদিন পর স্থানীয় বাজারে ফাহাদের সাথে কায়সারের প্রথম দেখা হয়। ফাহাদই কায়সারকে সনাক্ত করে।
তুই কি কায়সার?
হ্যাঁ আমি কায়সার , তুই কি ফাহাদ? দোস্ত তুই কি বেচে আসিছ ?
বহুদিন পর প্রান প্রিয় দোস্তকে কাছে পেয়ে কায়সার ও ফাহাদ আবেগের উচ্ছাসে একে অন্যকে বুকে অড়িয়ে ধরে।
অতীত স্মৃতি রোমন্থন করে দুজনেই কান্নায় ভেংগে পরে। তারপর বাড়ীর দিকে যাত্রা করে, হাটতে হাটতে একে অপরের সাথে আলাপ জুড়ে দেয়, আবেগ আপ্লুত কন্ঠে কায়সার জানতে চায়,
কোথায় ছিলি এতদিন?
ইটালীতে ছিলাম, ইটালীর নাগরিকত্ব পেয়ে সেখানে বসবাস করি।
বাড়ির কোন খবরাখবর জানিস তুই?
হ্যাঁ জানি। ঢাকায় এসে গত বছর জেনে গেছি, মা বাবার মৃত্যুর খবর শুনে আর বাড়ীর দিকে পা মাড়ায়নি, তোর খবর ও জানতে চেয়েছিলাম, পরে জেনেছি তুই নাকি ঢাকায় থাকিস, বিশাল শহরে কোথায় খুজে পাব তোকে, তাই তোর খোজে আর বেশীদুর আগায়নি। আজ তোর দেখা পেয়ে খুব ভাল লাগছে, মনে হচ্ছে আমার আপন ভায়ের সাক্ষাত পেয়েছি।
তুই কি করছিস বল? ঢাকায় কোথায় থাকিস? ফাহাদ জানতে চাইল।
একটা প্রাইভেট ফার্মে চাকরী করি, উত্তরাতে স্বল্প ভাড়ায় একটা বাসা নিয়ে থাকি।
উত্তরাতে! ফাহাদ আশ্চর্য হল।
আশ্চর্য হলি যে?
আশ্চর্য হবনা কেন? আমি ও যে উত্তরায় থাকি, উত্তরায় জায়গা কিনে দশ প্লাটের পাচঁতলা একটি বিল্ডিং করেছি, ভাড়া দেব বলে। তোকে পেলেত সব দায় দায়ীত্ব তোকেই দিতাম।
কোথায় ? লোকেশান টা বল?
বলবনা , তোদেরকে সেখানে নিয়ে গিয়ে সারপ্রাইজ দেব।
আলাপে আলাপে তারা বাড়ী পৌছল, প্রথমে চাচাদের ঘরে উঠলেও সার্বক্ষনিক আমাদের ঘরে কায়সারের সাথে থাকতে লাগল, শুধু রাতের বেলা চাচাদের ঘরে রাতটা কাটায়। ঈদের বাজার আমার স্বামীকে করতে হলনা, চাচাদের পরিবার ও আমাদের পরিবারের সব বাজার সে নিজে করল, আমার স্বামী প্রথমে বাধা দিলেও বন্ধুর মনের দিকে চেয়ে পরে কিছু বলল না।
ঈদের ছুটি শেষ হলে আমরা ঢাকায় চলে গেলাম, ফাহাদ ও আমাদের সাথে ফাহাদ ঢাকায় চলে এল , আমাদের কে তার বাসায় নিয়ে গেল, অপুর্ব সুন্দর বাসা, বাইরের দেয়াল ব্যাতিত ভিতরের সব কিছু দামী মোজাইক করা, কারুকার্য দেখ।
তার বাসায় নিয়ে গেল, অপুর্ব সুন্দর বাসা, বাইরের দেয়াল ব্যাতিত ভিতরের সব কিছু দামী মোজাইক করা, কারুকার্য দেখলে মনে দু কোটি টাকার কম খরচ হয়নি। দুবন্ধুর মাঝে বিভিন্ন আলাপ আলোচানা চলছিল, আলাপের এক পর্যায়ে
ফাহাদ আমার স্বামীকে প্রস্তাব দিল, “ আমিত একা , আমার পাক সাক করার মানুষ ও নাই, তুই ভাবীকে নিয়ে আমার একটা প্লাটে চলে আয়, আমিও তোদের সাথে এক পাকে খাব, আর আমি চলে গেলে তোরা আমার প্লাটে থাকবি এবং অন্য ভাড়া টিয়াদের কন্ট্রোল করবি।“ নিজেদের দৈন্যদশার কথা ভেবে কায়চার ফাহাদের প্রস্তাবে রাজি হয়ে গেল, আমরা একই সাথে এক বাসায় থাকতে লাগলাম।
মাস খানেক যাওয়ার পর ফাহাদ হঠাত একদিন উচ্ছাসের সাথে কায়সারকে জড়িয়ে ধরে বলল, আমি তোর ইটালী যাওয়ার সব বন্দোবস্ত করে ফেলেছি।
কায়সার জানতে চাইল, কিভাবে? আমি এত টাকা কোথায় পাব?
সব টাকা আমার, টাকার কথা তোকে ভাবতে হবেনা।আগামী সেপ্টেম্বরের দুই তারিখে তোর ফ্লাইট।
মাত্র পাচদিন বাকি, কি করে সম্ভব?
এ পাচ দিন কায়সারের ঘুম হল না, তার চোখে রংগিন স্বপ্ন, তারও হয়ত পাঁচ তলা বিল্ডিং হবে, বার বার আমাদের সাত ও পাঁচ বছরের ছেলে কে জড়িয়ে ধরে আদর করছে , মাঝে মাঝে সবার আড়ালে কাদছে সবাইকে ছেড়ে দূরে চলে যাবে তার বিরহে, আমার ও বেশ খারাপ লাগছিল, কিন্তু রংগিন স্বপ্নের বিভোরতায় সে খারাপ কে আমলে নিইনি।
কায়সার কাউকে জানাতে ও পারেনি, তার পরিবারের কাউকে কোন খবর দিতে ও পারেনি, মাত্র পাঁচ দিনের মাথায় সে ইটালীর পানে পাড়ি জমাল।
কায়সার চলে যাওয়ার প্রথম সাপ্তাহ হতে ফাহাদের আচরনে বিস্তর পার্থক্য লক্ষ্য করলাম, ফাহাদ কায়সারের উপস্থিতিতে যে ভাবে আমাকে সম্মান দেখিয়ে কথা বলত এখন সে ভাবে সম্মান দেখায়না।আগে যে ফাহাদ আমার সাথে লাজুকতা নিয়ে ভদ্রভাবে কথা বলত, সে এখন মাঝে মাঝে যৌন আবেদন মুলক খিস্তি কাটতে চায়, আমার বুকের দিকে কোন কোন সময় এক পল্কে চেয়ে থাকে, আমি লজ্জায় বুক ঢেকে নিলেও সে তার চোখ নামায় না বরং আমাকে লক্ষ্য করে বলে , কেন এই অপরুপ সুন্দর মোচাকটা ঢেকে দিলে ভাবী? আমি ভিতরে ভিতরে রাগ সম্বরন করার চেষ্টা করি, যেহেতু তার বাসায় থাকি তাই চুপ মেরে থাকতে বাধ্য হই।
ফাহাদের বিশাল উপকার আমাকে রাগতে দেইনা, তার কাছে আমাদের গোটা পরিবার কৃতজ্ঞ, কায়সার চলে যাওয়ার পর আমাদের তিনটি প্রাণির ভরন পোষন নির্বাহ করছে , আমার দুই ছেলেকে বাপের আদলে স্কুলে নিয়ে যায়, আবার ছুটির টাইমে গিয়ে নিয়ে আসে,বাপ না থাকলে ও বাপের অনুপস্থিতি ফাহাদ ছেলেদের বুঝতে দিচ্ছেনা। মাঝে মাঝে ঢাকা শহরের বিভিন্ন দর্শনীয় স্থানে বেড়াতে নিয়ে যায়, আমার ছেলেরা বড়ই আনন্দে আছে। যে এতটুকু আমাদের জন্য অবদান রাখছে তার দেখায় রাগ দেখায় কি করে। কিন্তু দিনে দিনে যে ফাহাদ আমার শরীরে প্রতি লোভী হয়ে যাচ্ছে তাকে ঠেকাব কি করে বুঝতে পারছিনা।
একদিন ফাহাদ বলল, ভাবী রেডি থেকো আজ সবাই মিলে সিনেমা দেখতে যাব, ছয়টা থেকে নয়টা, আমি হ্যাঁ বা না কিছু বললাম না, ফাহাদ দ্বীতিয়বার আমার কনফারমেশন পাওয়ার জন্য বলল, ভাবী কোন জবাব দিলেনা যে? বললাম, আমি ভীষন চিন্তায় আছি, আজ পঁচিশ দিন হয়ে গেল কায়সারের কোন খবর পেলাম না, গিয়ে পৌছল কিনা, ভাল আছে কিনা , কিছুই জানলাম না।
এখনো পৌছেনি, আরো সময় লাগবে, তারা এখান হতে লেবানন যাবে , সেখান হতে দালালের মাধ্যমে সীমান্ত পেরিয়ে ইউরোপে ঢুকবে , তারপর ইটালী পৌছবে, আমি সব কিছু বলে দিয়েছি তাকে, তুমি সেটা নিয়ে কোন চিন্তা করবেনা ভাবী।
তার কথা শুনে আমাকে এক অজানা আশংকা চেপে ধরল, শুনেছি সীমান্ত পার হতে গিয়ে রক্ষীদের গুলিতে অনেক লোক মারা যায়।এমনটি হবেনাত!
হাজারো দুঃশ্চিন্তা মাথায় নিয়ে বিকেলে সিনেমায় যেতে রেডি হলাম, একটা টেক্সী ডেকে সবাই উঠলাম, যথাসময়ে হলে পৌছে সিনেমা দেখতে লাগলাম, আমিও ফাহাদ মাঝে এবং আমার দুই ছেলে দুপাশে বসল, ফাহাদ ইচ্ছে করেই সম্ভবত এভাবে বসেছে। সিনেমা শুরু হওয়ার কয়েক মিনিটের মধ্যে ফাহাদের একটা কনুই আমার পাজরের সাথে লাগিয়ে দিল, আর অকারনে কনুইটাকে নাড়া চাড়া করতে লাগল, একবার সামনে নিয়ে যায় আবার পিছন দিকে ধাক্কা দিয়ে আমার পাজরের সাথে লাগিয়ে দেয়। এ কনুইটাযে কিছুক্ষন পর আমার দুধে এসে ঠেকবে আমি বুঝে গেলাম, একটু সরে গিয়ে আমি ফাক হয়ে গেলাম, আমি ফাক হয়ে যাওয়াতে সে এবার ডাইরেক্ট আক্রমন করে বসল, একটা দৃশ্য দেখানোর ভান করে হাত কে লম্বা করে বাইরে নিয়ে আবার গুটানোর সময় পুরা কনুইটা আমার দুধের উপর চেপে ধরল, কনুইটা আমার মাংশল দুধের মাঝে যেন গেথে গেল, কি করব বুঝতে পারলাম না, ধাক্কা দিয়ে হাতটা সরিয়ে দিলে সে ভীষন লজ্জা পাবে, হয়ত ডিনাই সহ্য করতে না পেরে কাল বলে দিবে বাসা ছেড়ে চলে যাও, যেতে হয়ত পারব তবে কেন গেলাম তার জবাব কায়সারকে কিভাবে বলব, আর কায়সার ছারা তার সাথে একই ঘরে একসাথে ছিলাম সেটা পরিবারের লোকদেরকে কিভাবে বুঝাব, তারা আমাকে কি ভাববে? ভাববেনা আমি তার সাথে এক বিছানায় ছি ছি আমার ভাবতে ও খারাপ লাগছে। শ্যাম নেব না কুল নেব দ্বিধাদ্বন্ধে পরে গেলাম। আমি নিরুপায় হয়ে নিজ থেকে কোন যৌন সাড়া না দিয়ে চুপ হয়ে রইলাম। ফাহাদ আস্তে আস্তে তার কনুইকে আমার দুধের উপর চাপতে লাগল, একটু চাপ দিয়ে কনুইটাকে দুধের উপর ঘুরাতে লাগল, নারীর সব চেয়ে যৌনাবেদনময়ী অংগ দুধের উপর একজন সুপুরুষের হাত চেপে চেপে ঘুরতে থাকায় আমার সমস্ত শরীরে বিদ্যুতের মত চমক খেয়ে যেতে লাগল, সে মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে দেখছে , হয়ত আমার প্রতিক্রিয়া দেখতে চাইছে , আমি মোটেও তার দিকে তাকাতে পারছিনা, আমার একবার তাকানোতে তাকে আরো ক্রিয়াশীল করে তুলতে পারে, তার সাথে এক্তা মুচকি হাসি থাকলে ত কথা নেই। তাকে খুব বেশী উত্তেজিত দেখাচ্ছে, সে বারবার তার ডান হাত দিয়ে তার লিংগটাকে ধরে ধরে দেখছে, অন্ধকারে তার লিংগটার উত্থিত অবস্থস দেখতে নাপেলে ও অনুভব করতে পারছিলাম।
দেখতে দেখতে সিনেমা শেষ হয়ে গেল, আমরা বাসায় ফিরে এলাম, সে রাত আমার দুচোখের পাতা এক হলনা, এ পাশ ওপাশ করে গভীর চিন্তায় রাত কেটে গেল, কায়সার যেভাবে ফাহাদকে বিশ্বাস করেছে ততটুকু বিশ্বাসী সে নয়, কায়সার হয়ত আমাকে বাড়ী তে দিয়ে আসতে পারত কিন্তু পাঁচদিনের সময়ে সেটা তার সম্ভব হয়নি, তাহলে আমাকে ভোগ করার মানষে কি ফাহাদ স্বল্প সময়ে কায়সারকে পাঠিয়ে দিল? আবার ফাহাদকে ও খুব খারাপ ভাবতে পারছিনা কেননা তার ঘর তার বাসা, ছেলেরা স্কুলে থাকলে সে অনায়াসে আমাকে জোর করে ধর্ষন করতে পারে , সেটাও সে করছেনা। তাহলে কি চায় সে?
সকালে উঠে চা নাস্তা খাওয়ার ফাকে ফাহাদ কে বলালাম, ফাহাদ ভাই আপনি একটা বিয়ে করে ফেলেন, বলল, না , কায়সার একবার এসে স্যাটল হতে না পারলে আমি বিয়ে করবনা। এখন বিয়ে করলে আমার বউ কি তোমাকে থাকতে দিবে? তখন তোমাদের কি অবসথা হবে? তোমরা হয়ত শশুরালয়ে চলে গেলে কিন্তু ছেলেদের লেখা পড়ার কি হবে। আমি এ অবস্থায় কিছুতেই বিয়ে করতে পারবনা।
বন্ধু ও বন্ধু পরিবারের প্রতি ভালবাসা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। জবাব দেয়ার মত কোন ভাষা পেলাম না। জবাব দেয়াটাও অন্যায় হবে ভাবলাম। আমি অনেক্ষন নিরব থেকে বললাম, এই যোয়ান বয়সে আপনার স্তী দরকার না হলে বেশ অসুবিধা হবে।
ফাহাদ তার কোন জবাব দিলনা।
নাস্তা সেরে আমরা উঠে গেলাম, সে ছেলেদের নিয়ে স্কুলে চলে গেল, সারা রাত ঘুম না হওয়াতে টায়ার্ড লাগছে, আমি বিছানায় গা এলিয়ে দিলাম, কখন যে ঘুমিয়ে পরলাম জানিনা, ঘুম ভাংগল ফাহাদের হাতের ছোয়ায়, ফাহাদ দরজা খোলা পেয়ে আস্তে আস্তে আমার ঘরে এসে আমার ঘুমন্ত দেহটাকে আদর করতে লাগল, প্রথম স্পর্শে আমার ঘুম ভেংগে গেলেও আমি ফাহাদকে বুঝতে দিলাম না।
আমি ডান কাতে শুয়ে আছি,ফাহাদ এসে আমার পিঠের সাথে লেগে বসল, আমার নাকের উপর হাত বুলিয়ে ঘুমের গভীরতা যাচাই করে নিল, তারপর আমার ফর্সা মাংশল গালে পাচ আংগুলের দ্বারা আলতু ভাবে আদর করতে লাগল, পাঁচ আংগুলে গাল কে ধরে একটু একটু টান্তে লাগল। সাথে সাথে আমার প্রশস্ত পাচায় বাম হাতটাকে বুলাতে লাগল, আমার বাম পাজরে কোন কাপড় ছিলানা , নগ্ন পাজরে একবার হাত বুলায়ে বুলায়ে আদর করে তারপর একসময় তার জিব লাগিয়ে চাটতে লাগল,
এটা আমার কাছে একটা নতুন অভিজ্ঞতা, কায়সার আমার কোন অংগে কোন দিন জিব লাগায়নি, আমি শিহরিয়ে উঠলাম,
দীর্ঘ প্রায় একমাস যৌন উপবাসী নারীর দেহে একটা পুরুষের জিব হেটে বেড়াচ্ছে কোন নারীই বা সহ্য করতে পারবে।ফাহাদ আমাকে ধরে চিত করে দিল, আমি চোখের পাতাকে একটু ফাক করে তার দিকে তাকালাম,সে আমার বিশাল দুধের দিকে অনেক্ষন চেয়ে থেকে কি যেন ভাবছে, তারপর নিজে নিজে বলে উঠল কি দারুন দুধ ! একবার যদি স্বাধীন ভাবে চোষতে পারতাম! বাম হাতে ডান দুধ আর ডান হাতে বাম দুধকে পাঁচ আংগুলের খাচা বানিয়ে একবার মেপে দেখে নিল, খাচাটাকে আর তুললনা, আগেকার ট্রাকের রবারের ফর্নের মত করে আস্তে আস্তে দুধগুলিকে হাল্কা চাপে টিপ্তে লাগল, কিছুক্ষন টিপার পর এবার নজর দিল আমার ব্লাউজের নিচ হতে নাভী পর্যন্ত খোলা অংশটার উপর,
প্রথমে ফর্সা চামড়ার উপর কয়েকবার হাত বুলিয়ে তারপর পাগলের মত জিব দ্বারা চাটতে শুরু করল।
ফাহাদ সত্যি পাগল হয়ে গেছে, সে একটু ও ভাবছেনা আমি জাগ্রত হয়ে যেতে পারি, নাকি সে জানে যে আমি ঘুমে নেই, তার জিবের লেহনে আমি উত্তেজিত হয়ে গেছি, চরম উত্তেজনায় আমার সমস্ত শরীর শির শির করছে , মন চাইছে তাকে খাপড়ে ধরি, গালে গালে চুমুতে চুমুতে ভরিয়ে দিই, তার বাড়াটাকে খপ খপ করে মলে দিই, সোনার ভিতর তার বাড়াটা ঢুকিয়ে তাকে জড়িয়ে ধরে ঠাপ খায়, নিজেকে কন্ট্রোল করা সম্ভব হচ্ছেনা, আমার যৌনিদ্বারে যোয়ারের মত কল কল করে পানি বের হতে লাগল, এ মুহুর্তে যদি সে আমার নিচের অংগ দিগম্বর করে যৌনিতে বাড়া ঢুকিয়ে ঠাপাতে থাকে আমার খুব ভাল লাগবে, উপবাসী মন চরম তৃপ্তি পাবে, না ফাহাদ সে দিকে গেলনা, কি ভাবল বুঝলাম না সে হঠাত উঠে গেল, বাইরের দিকে চলে যাওয়ার সময় আমার ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে গেল।
ফাহাদ চলে যাওয়ার পর আমি ডুকরে কেদে উঠলাম, কায়সারের কথা মনে পড়ল, জানিনা সে কোথায় আছে , কিভাবে আছে, কায়সার সার্থক পুরুষ আমাকে যথেষ্ট যৌনানন্দ দিতে পারত, বিবাহিত জীবনের দশ বছরে সে কখনো আমার আগে আউট হয়নি, আমাকে চরম তৃপ্তি দিয়েই সে বীর্য স্খলন ঘটাত। শেষ মুহুর্তে আমি তাকে শক্ত করে জড়িয়ে ধরতাম, একেবারে আমার দুধের সাথে লেপ্টে রাখতাম, কায়সার আমার দুধ ছাড়া আর কোন অংগেই জিব লাগায়নি।
কায়সারের প্রক্রিয়া ছিল সাদা মাটা , সংগমের আগে সে আমাকে সম্পুর্ন বিবস্ত্র করে ফেলে, এবং সে ও বিবস্ত্র হয়ে যায়, আমাদের গায়ে আদিম পোষাক ছাড়া কিছুই থাকেনা।তারপর আমার দু ঠোঠকে তার ঠোঠে পুরে নিয়ে চোষতে থাকে, আমি তার ঠোঠের মাঝে ঠোট ঢুকিয়ে আমার ঘনায়িত লালা সমেত থুথুকে তার মুখের ভিতর পাঠিয়ে দিই, সে অনায়েসে সেগুলি তৃপ্তি সহকারে খেয়ে নেয়, সেও তার থুথু আমার মুখের দিকে ঠেলে দেয় আমি ও তা পরম তৃপ্তিতে খেয়ে নিই। তারপর আমার দুধের উপর হামলা করে, এক হাতে একটা দুধ টিপে টিপে অন্য দুধটা চোষতে থাকে, কিছুক্ষন এভাবে দুধ চোষে দুধ পরিবর্তন করে নেয়, পালটিয়ে পালটিয়ে একটা দুধ চোষে আর টিপ্তে টিপতে আমাকে উত্তেজিত করে তোলে , অনেক্ষন এভাবে চলার পর ডান হাত আমার পিঠের নিচ দিয়ে গলিয়ে ডান দুধটা চিপতে থাকে ,মুখে বাম দুধ চোষতে থাকে এবং বাম হাতের একটা আংগুল দিয়ে আমার সোনায় আংগুল চোদা করতে থাকে আর কায়সারের শক্ত উত্থিত বাড়াটা আমার পাচায় গুতাতে থাকে। দুধ চোষা আর আংগুল চোদায় আমার জন্য যথেষ্ট হয়ে যায়, আমি প্রবল ভাবে উত্তেজিত হয়ে পরি।সোনার পানিতে কল কল করতে থাকে, কায়সারের হাতের আংগুল ভিজে চপ চপ হয়ে যায়। আমিও কায়সারের বাড়াকে খেচতে থাকি,তার বুকে ও গায়ে আমার নরম হাতের স্পর্শে আদর করতে করতে এবং তার গালে লম্বা লম্বা চুমু দিয়ে তাকে চরম উত্তেজিত করে তুলি। দীর্ঘ ত্রিশ থেকে চল্লিশ মিনিট ধরে আমাদের এই শৃংগার চলতে থাকে, কায়সার এক সময় আমার দুপাকে উপরের দিকে তোলে আমার সোনার মুখে বাড়া ফিট করে হাল্কা ধাক্কায় তার ছয় ইঞ্চি লম্বা চার ইঞ্চি ঘের বিশিষ্ট বাড়াটা আমার তল পেটের গভীরে ঢুকিয়ে দেয়,
আমি আনন্দের আতিশয্যে আহ করে তৃপ্তির শব্দে কায়সারের চোদনে সাড়া দিই। তারপর কায়সার আমার দুপাকে তার দুহাতে কেচকি মেরে ধরে আমার বুকের দিকে ঝুকে পরে, এবং দুহাতে আমার দু দুধকে চিপে ধরে ঠাপাতে থাকে, কায়সার সব সময় দ্রুত ঠাপ মারে, সেকেন্ডে দুই বার গতিতে ঠাপ মারার ফলে এক সময় আমার সমস্ত দেহ শিরশিরিয়ে উঠে ধনুকের মত বাকা হয়ে দুহাতে তাকে জড়িয়ে ধরে প্রবল গতিতে মাল ছেরে দিই।কায়সার আরো কিছুক্ষন ঠাপ মারতে থাকে তারপর শিরিন শিরিন বলে বাড়া কাপিয়ে তোলে আর চিরিত চিরিত করে আমার সোনার একেবারে গভীরে বীর্য ঢেলে দিয়ে আমার বুকের উপর নেতিয়ে পরে।তারপর পরম তৃপ্তিতে দুজনে ঘুমিয়ে পরি।ঋতুস্রাব না হলে সাপ্তাহে আমরা মিনিমাম চার দিন সংগমে লিপ্ত হতাম।
কায়সার আরো বেশি করে চাইলেও তার ক্ষতি হবে ভেবে আমি তাকে বারন করতাম।
কায়সার চলে যাওয়ার পর আমার যৌনাকাংখাকে দমিয়ে ফেলেছিলাম, সে দিন আমার দুধে ফাহাদের কনুইয়ের চাপেও আমি তেমন উত্তেজিত হয়নি আজ কিন্তু আমি সম্পুর্ন উত্তেজিত হয়ে পরেছিলাম। আর একটু এগোলেই হয়ত তাকে জড়িয়ে ধরতে বাধ্য হতাম।কায়সার আমাকে প্রবল্ভাবে বিশ্বাস করে, আর সে বিশ্বাসই তার বন্ধুর কাছে রেখে যেতে সাহস যুগিয়েছে, আর বিপরিত দিকে ফাহাদকে ও সে বিশ্বাস করেছে খুব বেশী। ইতিমধ্যে কায়সারের বিশ্বাসকে মচকে দিয়েছি আমরা দুজনেই আমি জানিনা কখন কায়সারের এই বিশ্বাস কে ভেংগে ফেলতে বাধ্য হয়ে যাব। হয়ত যেদিন কায়সারের বিশ্বাস ও ভালবাসা ভেংগে যাবে সে দিন কায়সারের মৃত্যু হয়ে যাবে চিরদিনের জন্য। অপর দিকে কায়সারের মন থেকে আমার ভালবাসা ও বিশ্বাস উধাও হয়ে যাবে সেদিন আমার মৃত্যু হয়ে যাবে।
যৌন উত্তেজনায় দেহটা কিছুটা দুর্বলাতা বোধ নিয়ে বিছানা হতে উঠলাম, দেখি ফাহাদ রুমে নেই, আমার সন্তান্দের আনতে চলে গেছে। দুপুরে এক সংগে খেতে বসলাম, আমার কেন জানি লজ্জা লজ্জা লাগছে ,তার চোখের দিকে তাকাতে ভয় ভয় লাগছে, লজা আর ভয়ে দেহটা যেন কুকড়ে যেতে চাইছে। তবুও তাকে এড়িয়ে যাওয়া সম্ভব নয় বলে সব কিছুকে ঝেড়ে ফেলে দিয়ে তার সাথে খেতে বসলাম,কোনভাবেই যদি তার চোখে চোখ পরে একটা মুচকি লাজুক হাসি বেরিয়ে আসে তাহলে সে আজ রাতেই আমাকে চোদার পরিকল্পনা করে ফেলবে।কারন আমি যে তার খাচায় বন্দি। তার দিকে না তাকিয়ে জিজ্ঞেস করলাম-
আপনি তাহলে বিয়েটা করবেন না?
আমিত আগেই বলেছি বিয়ে করলে তুমি ও তোমার ছেলেরা এখানে থাকতে পারবেনা।
আপনি আমাদের সৌভাগ্যের মাধ্যম হতে পারেন, ভাগ্য বিধাতা নন,আমাদের ভাগ্যে যা আছে তা হবে, আমাদের জন্য আপনার জীবন্ টা নষ্ট করবেন, তা হয় না। আমি কাল থেকে আপনার জন্য মেয়ে দেখা শুরু করতে চাই।
আমার পছন্দ মত মেয়ে না পেলে আমি বিয়ে করবনা, সাফ বলে দিলাম।
আপনার পছন্দ মত মেয়ের একটা বিবরন দেন, আমি যে ভাবে পারি খুজে নেব।
বললেই হল, কিছুতেই পারবেনা তুমি, কারন একই রকমের একই চেহারার দুই মানুষ নাকি পৃথীবী তে থাকেনা , স্রষ্টা সৃষ্টি করেননা।
আপনি বলেন আমি ঠিকই বের করে নেব।
ফাহাদ কিছুক্ষন নিরুত্তর থেকে বলল, ঠিক তোমার মত, ঠিক তোমার মত একটি মেয়ে এনে দিতে পারবে তুমি? এক্টুও পার্থক্য থাকতে পারবেনা , প্রয়োজনে যত টাকা লাগে আমি দেব, সারা জীবন তার পরিবারের খরচ বহন করব। পারবে তুমি তোমার মত একটি মেয়ে এনে দিতে? ভালবাসা কাকে বলে আমি তাকে শিখিয়ে দেব। ফাহাদ এর চোখের কোনে একটু পানি গড়িয়ে আসল। অবশিষ্ট খাওয়াটা সে আর খেলোনা, চলে গেল, আমিও পাথরের মত বাকি খাওয়াটা সামনে নিয়ে বসে রইলাম।
আমি হুবুহু আমার মায়ের চেহারা, আমার মা জমজ, তার জমজ বোন টা ও হুবুহু তার একই চেহারা নিয়ে জম্মেছে, আমার একটা খালাত বোন সেও অবিকল আমার চেহারা তেমন কোন পার্থক্য নেই, কিন্তু শরীরের গঠন ও আকৃতিতে কিছুটা পার্থক্য আছে, আমিও বিয়ের আগে এমনই ছিলাম, বিয়ের পরে আরো বেশী সুন্দরী হয়ে গেছি। বিয়ে হলে সে ও হয়ত আমার মত হয়ে যাবে। তাকে কি ফাহাদ পছন্দ করবে? ভাবতে লাগলাম, পছন্দ হলে হয়ত আমি বেচে যেতাম, আমার ভালবাসা ও বিশ্বাস রক্ষার সাথে সাথে এ বাসাটা ও রক্ষা করা যেত। কিন্তু যোগাযোগ করব কি ভাবে, আমি কোথায় আছি কেউ জানেনা , কায়সার যে ইটালী গেছে তাওনা, শশুর শাশুড়ি মা বাবা ভাসুর জা কেউনা, কেউ আমাদের ঠিকানা জানেনা, যোগাযোগ করলে জেনে যাবে, জেনে যাবে আমি যে দীর্ঘদিন ফাহাদের সাথে এক ঘরে বসবাস করছি, মনটা পরীক্ষা করে দেখবেনা, দেখবে শুধু বাহ্যিক দিকটা, আরো বেশী জটিলতায় পরে যাব।যতই দিন বাড়ছে ততই জটিলতাও বাড়ছে।যা আছে ভাগ্যে কারো সাথে যোগাযোগ করবনা, কায়সার ফিরে আসা অবদি আত্বগোপনেই থাকব।
পাশের ঘরে টেলিফোন বেজে উঠল, ফাহাদ রিসিভ করল, কে ? কে? ওদিক হতে বলল, আমি কায়সার, কায়সার? তুই কেমন আসিছ, এতদিন ফোন করস নি কেন? আমার নাম্বার নিয়ে গেসছ অথচ ফোন করলিনা আমি খুব দুশ্চিন্তায় আছিরে দোস্ত। আচ্ছা পরে আমি কথা বলব আগে ভাবীর সাথে কথা বলে নে। ফাহাদ ভাবী বলে ডাক দিতে আমি সামনে গিয়ে দাড়ালাম।রিসিভার কানে লাগাতেই আমার বুক ভেংগে কান্না এল, নিজেকে সংবরন করে ভাংগা গলায় বললাম কেমন আছ?
বলল, ভাল আছি, তুমি কেমন আছ? বললাম ভাল। কথা যেন আমার মুখ দিয়ে সরছেনা, অনেক্ষন নিরব থেকে জানতে চাইলাম ইটালী পৌছেছ? বলল, আর মাত্র এক সাপ্তাহে পৌছে যাব, কাস্পিয়ান সাগর পাড়ি দিলেই স্পেন বা ইটালী, তারপর ফাহাদের ঠিকানা মত পৌছে যেতে পারব। তুমি কোন চিন্তা করনা আমার জন্যে, তুমি ভাল থেকো, ফাহাদ যেখানে তোমার সাথে আছে তোমার কোন অসুবিধা হবেনা, শোন ফাহাদের মন যুগিয়ে চলিও কোন ব্যাপারে যেন তার মনে কষ্ট না আসে, সে আমার ভাল বন্ধু নয় শুধু আমাদের সৌভাগ্যের মাধ্যম ও বটে, আর কোন যোগাযোগ হবেনা, ইটালী গিয়েই কথা বলব, ছেলেদের দাও একটু কথা বলি বলেই কায়সার কেদে উঠল, ছেলেদের সাথে কি বলছে জানিনা, তারপর আবার ফাহাদ কথা বলল,তাদের কথা শুনে বুঝলাম কোন বিপদ না হলে কয়েকদিনের মধ্যে কায়সার ইটালী পৌছে যাবে ।
ফাহাদ হুবুহু আমার মত মেয়ে চায় বিন্দু মাত্র পার্থক্য থাকা যাবেনা তার মানে অতি স্পষ্ট ,সে একমাত্র আমাকেই চায়।তারই উক্তি পৃথিবীতে একই চেহারার দুজন হয়না। আমি বিবাহিত, তারপরও সে আমাকে বিয়ে করতে চায়? ছি ছি ছি! ভাবতেও গা শিহরে উঠে । একাকী একজন নারীকে একান্তে কাছে পেয়ে তার অসহায়ত্ব এবং দুর্বলতার সুযোগে ভোগ করতে চাওয়া পুরুষের সহজাত স্বভাব,প্রকৃতিরই সৃষ্টি, কিন্তু বিবাহিত নারীকে বিয়ে করতে চাইবে কেন, তা ছাড়া আমার দুটি সন্তান বর্তমান আছে। বিকেলে তার সাথে কোন কথা বললাম না , না আমার মনে কোন অভিমান নাই,সে বলেনি বিধায় আমারও বলা হয়নি।সন্ধ্যায় সে প্রতিদিনের মত আমার ছেলেদের পড়াচ্ছে, পড়ানো শেষে খাওয়া দাওয়া সেরে যার যার বিছানায় ঘুমাতে গেলাম, এ কদিন আমার ঘুম তেমন হয়না, এপাশ ওপাশ করে মাঝ রাত প্রর্যন্ত কেটে যায়। এলোমেলো চিন্তা করি , কখনো মনের মাঝে কায়সার এসে উকি ঝুকি মারে আবার কখনো ফাহাদ ।ভাবনার অকুল পাথারে কুল হারিয়ে ফেলছি বারবার। কায়সার আমাকে স্ত্রী হিসাবে যতটুকু ভালবাসে তার চেয়ে বহুগুনে ভালবাসে ফাহাদ। আমার মত নয় বরং আমাকে না পেলে
চিরকুমার থাকার প্রতিজ্ঞা করে ফেলেছে।সে ইচ্ছা করলেই যে কোন সময়ে যে কোন মুহুর্তে আমাকে জোর করে ভোগ করে নিতে পারে, কিন্তু তা নাকরে আমাকে ঘুমের ভিতর আদর করে ক্ষান্ত দিচ্ছে, হয়ত সে আমার প্রকাশ্য সম্মতি চায়, সে চায় আমি তাকে আহবান করি। এটাও ভালবাসার উজ্জ্বল নিদর্শন। ভালবাসা আছে বিধায় ধর্ষন না করে আপোষে পেতে চায়। দরজায় টোকা পরল, ফাহাদ ডাকছে, ভাবী ,ভাবী দরজাটা খোল,আরো কয়েক ডাক, ডাক শুনে আমার সমস্ত শরীর পাথরের মত শক্ত হয়ে গেল, আজ বুঝি সে চরম আক্রমন করে সব ভাবনার সমাপ্তি ঘটাবে। আমি ভয়ে ভয়ে দরজা খুলে দিলাম, জানতে চাইলাম, কোন সমস্যা আপনার ফাহাদ ভাই? না না সমস্যা নয়, এত তাড়াতাড়ী ঘুমিয়ে গেলে তুমি, আর আমার একা একা একেবারে সময় কাটছেনা, আসনা বসে বসে ভিসি দেখি, অনিচ্ছা সত্বেও আমাকে যেতে হল, সোফায় বসলাম,ফাহাদ টিভি ও ভিসিয়ার অন করে The Punishment নামে একটি ইংরেজী ছবি প্লে করে সোফায় এসে ঠিক আমার পাশে বসল, ছবি শুরু হল, দুটি মেয়ে পাহাড় ঘেরা একটি কৃত্রিম কুয়োয় শুধুমাত্র পেন্টি ও ব্রা পরে স্নান করছে তখনি দুজন পুরুষ এসে তাদের উপর হামলা করল, জোর করে অনেক ধস্তাধস্তি করার পর তাদের পেন্টি ও ব্রা খোলে ফেলল, তাদের দুধ ও সোনা একেবারে আমার ও ফাহাদের চোখের সামনে উম্মুক্ত হয়ে গেল, প্রথম লোকটি ওই মেয়েটির দুধ ও সোনা উম্মুক্ত করে চিত করে শুয়ায়ে তার দেহের উপর উপুড় হয়ে চেপে ধরে এক হাতে একটি দুধ চিপে চিপে অন্য দুধটি চোষতে লাগল, কিছুক্ষন পালটিয়ে পালটিয়ে এদুধ ওদুধ করে চোষে নিয়ে তার বিশাল আকারের বাড়াটা মেয়েটির মুখে ঢুকাতে চেষ্টা করল, কিন্তু মেয়েটি শুধু চিতকার করছে আর কাদছে কিছুতেই বাড়া মুখে নিলনা, মুখে বাড়া ঢুকাতে ব্যার্থ হওয়ায় লোক্টি আর দেরী করতে চাইল না পাছে মেয়েটির চিতকার শুনে কেঊ চলে আসতে পারে তাই তার সোনায় বাড়া ফিট করে এক ধাক্কায় জোর করে পুরা বাড়া সোনায় ঢুকিয়ে দিল, মেয়েটির সোনা রক্তে রক্তাক্ত হয়ে গেল, জ্ঞান হারিয়ে মেয়েটি নিশ্চুপ হয়ে গেল, আর লোক্টি অজ্ঞান অবস্থায় প্রবল ঠাপ মেরে তার সোনায় বীর্যপাত করল, অপর পক্ষে অন্য লোক্টি ধস্তধস্তি করেও দ্বিতীউ মেয়েটিকে ধর্ষন করতে
পারলনা, নাপেরে পাথরের সাথে মাথা আচড়িয়ে ওই লোক্টি দ্বীতিয় মেয়েটিকে প্রানে মেরে ফেলল। আমি আর বসে থাকতে পারলাম না, যাই, বলে আমার রুমের দিকে হাটা দিলাম, ফাহাদ আমার হাত ধরে টান দিয়ে এক ঝটকায় তার পাশে বসিয়ে দিল, ভাবলাম আজ বুঝি আমার দেহ যৌবনের উপর তার থাবা প্রসারিত করবে? আর চৌর্যবৃত্তি নয় এবার প্রকাশ্যে যৌনলীলা শুরু করে দিবে? না ফাহাদ কিছু করছেনা শুধু ছবি দেখার চেয়ে আমার শরীরের বিভিন্ন অংগের দিকে তাকাচ্ছে আর মিটি মিটি হাসছে। আমি ফাহাদের দিকে একবারো তাকালাম না শুধুমাত্র টিভি স্ক্রীনের দিকে এক পলকে তাকিয়ে থাকলাম, পুরো ছবিটা যৌনউত্তেজনায় ভরা, আমার দেহ ও মনে চরম উত্তেজনা বিরাজ করছে নিজের যৌন আকাংখাকে দমন করতে ভীষন কষ্ট হচ্ছে, একটা পর পুরুষের সাথে তার পাশে বসে যৌন উত্তেজক ছবি দেখাতে মনে হয় উত্তেজনাটা আরো বেশী পরিমানে বেড়ে গেছে, স্বামীর সাথে দেখলে এমন উত্তেজনা হয়ত হতনা।আমি আবারো পালিয়ে যাওয়ার জন্য উঠে দাড়ালাম, , শেষ হলে যেয়োত, বস,ফাহাদ আমার দু বগলের নিচে হাত দিয়ে হেচকা চাপ দিয়ে আবারো বসিয়ে দিল, এবার ফাহাদের দুহাত বগলের নিচ দিয়ে আমার দুধ ছুয়ে দিল, আমি তাল সামলাতে না পেরে ফাহাদের বুকের উপর পরলাম, আর একটা হাত গিয়ে পরল ফাহাদের দুরানের মাঝে ঠিক বাড়ার উপর, তার বাড়া ঠাঠিয়ে বিশাল আকার ধারন করে আছে। ফাহাদ আমাকে জড়িয়ে ধরল, হাতটা সরিয়ে নিয়ে লাজুক লতার লাজুকতা নিয়ে তেমনি ভাবে মাথাটা বুকে ঠেকিয়ে পরে থাকলাম, বুক থেকে উঠতে মন চাইছেনা।ফাহাদ আমাকে সোজা করে বসিয়ে দিয়ে বলল, তুমি খুব দুর্বল হয়ে গেছ, যাও ঘুমিয়ে পর।হ্যাঁ আমি দুর্বল নয় আজ সম্পুর্ন পরাস্ত হয়ে গিয়েছিলাম, একটু টোকা দিলেই কুপোকাত হয়ে যেতাম, ফাহাদের বুকে ঢলেই পরেছিলাম, কিন্তু ফাহাদ নিজেই ত ফিরিয়ে দিল।
বাথ রুমে সেরে পরাস্ত দেহটাকে বিছানায় এলিয়ে দিলাম, হাজারো দুর্বলতা সত্বেও চোখের পাতাগুলোকে এক করতে পারলাম না,ফাহাদ এর রহস্য জনক আচরনে আমি বারবার বিস্মিত হচ্ছি, ঘুমের ঘোরে আমার দেহ নিয়ে খেলা করে অথচ হাতের কাছে যৌন উত্তেজনায় পরাস্ত নারী- দেহ পেয়েও ভোগে মত্ত হয়না, কি আশ্চর্য। শৈশবের একটি স্মৃতি মনে পরে গেল, তখন আমার চৌদ্দ কি পনের বতসর বয়স , আমার মা কবুতর পালতেন, আমাদের একটি পারী কবুতর কোথায় উধাও হয়ে যায়, তখন পারা কবুতর সম্পুর্ন একা হয়ে য়ায়, সেটা ও যাতে পালিয়ে না যায় সে জন্য মা বাজার থেকে একটি পারী কবুতর কিনে তার সংগে জোড়া গাথার জন্যে খাচায় বেধে রাখলেন, আমি তখন স্বামী স্ত্রীর সম্পর্ক বুঝি , পারার জন্য পারীটা কি দরকার সেটাও ভাল্ভাবে বুঝি, তাই একটা অচেনা অজানা পারীকে আমাদের পারাটা কিভাবে গ্রহন করবে বা পারীটা পারাটাকে কিভাবে মেনে নিবে তা দেখার জন্য বারবার খাচার সামনে গিয়ে বসতাম, পারা কবুতরটা বাক বাকুম বাক বাকুম করে পারীকে যৌন আহবান করত আর পারীটা খচার চারপাশে দৌড়াদৌড়ি করে পালিয়ে যাওয়ার সুযোগ খুজত, কিন্তু বন্দী পারীটা কিছুতেই পালাতে পারতনা।পারাটা ভালবেসে তার ঠোঠ দিয়ে হাল্কা দৈহিক আঘাত করত যৌনতার সম্মতির জন্য, পারীটা পাখীদের স্বজাতীয় ভাষায় এক প্রকার শব্দ করে জানিয়ে দিত তোমার আগেও আমার একটা স্বামী ছিল ,তাকে না ভুলে কিছুতেই তোমার সাথে যৌন মিলন সম্ভব নয়। এভাবে কয়েকদিন চলে যেত , বারবার দৈহিক আঘাত আর যৌন আহবানে পারীটা এক সময় পারাকে মেনে নিত, পারীটা তখন পারাকে তার ঠোঠ দিয়ে মাথায়, চোখে , এবং বিভিন্ন স্থানে আদর করে জানিয়ে দিত আমি তোমার সাথে যৌনতায় রাজী, পারীর আদর করা দেখলে মা তাদেরকে স্বাভাবিক জীবন যাপনে ছেড়ে দিত। ফাহাদ সে ভাবে আমাকে যৌনতায় স্বইচ্ছুক করেত চাইছে? আমি যেন তাকে গলা জড়িয়ে ধরে বলি আমাকে ভোগ কর, আমাকে চরম তৃপ্তি দাও। আমার যৌন ক্ষুধা মিটিয়ে দাও। আমিত কায়সারের জন্য সারা জীবন অপেক্ষা করতে পারব কিন্তু ফাহাদ বারবার আমার যৌন ক্ষুধাকে জাগিয়ে দিচ্ছে, সুপ্ত বাসনার আগুন কে জ্বালিয়ে দিচ্ছে। আমার মানবীয় সাভাবিক যৌনতা বারবার চরম শিখায় পরিনত হয়ে তার কাছে পরাস্ত হচ্ছে।সে আমার মৌচাকের মধু নিজ হাতে লুটে পুটে খাচ্ছেনা আবার খাওয়ার লোভ ও সামলাতে পারছেনা। আমার অবস্থা ঠিক বন্দী পারীটার মত। ভাবতে ভাবতে রাত শেষ হয়ে গেল, দূর মসজিদে মুয়াজ্জিনের আযান শুনতে পেলাম, চোখ বুঝে সামান্য ঘুমাতে চেষ্টা করলাম, চোখে ভীষন তন্দ্রা নেমে এল, তন্দ্রাচ্ছনতায় একটি দুঃস্বপ্ন দেখলাম।
ফাহাদ আমার ছেলেদের নিয়ে স্কুলে গেছে, আমি ফাহাদের ঘরে তার বিছানায় এক পাশে আধা শুয়া ভাবে হেলান দিয়ে টিভি দেখছি, ফাহাদ ছেলেদেরকে স্কুলে রেখে বাসায় ফিরে এসে আমাকে তার বিছানায় শুয়া দেখতে পেয়ে একটা আনন্দসুচক মুচকি হাসি দিয়ে বলল, টিভি দেখছিলে বুঝি। হ্যাঁ টিভি দেখছিলাম বলে আমি উঠে যেতে চাইলাম, ফাহাদ আমাকে উঠতে নাদিয়ে আরো একটু সরে গিয়ে বিছানার মাঝে যেতে বলল, আমি বারন নাকরে মাঝের দিকে সরে গিয়ে ওই ভাবে আধা শুয়া হয়ে টিভি দেখতে লাগলাম, ফাহাদও টিভি স্ক্রীনে চোখ রাখল, কিছুক্ষন টিভি দেখার পর ফাহাদ বলল,
তোমার কানে কানে একটা কথা বলতে ইচ্ছা করছে,
বললাম এখানে আমরা দুজন ছাড়া কেউ নাই কানে কানে কেন প্রকাশ্যে বলা যায়।
কিছু কথা কানে কানে বললে বেশী মজা পাওয়া যায়।
এমন কি মজার কথা যে কানে কানে বলতে হবে।
তুমি কানে কানে শুনতে চাওনা?
তুমি বলতে চাইলে আমি শুনবনা কেন, বলে কান্টা তার দিকে এগিয়ে দিলাম।সে আমার মাথার পিছনে এক হাতে ধরল আর অন্য হাতটা মাড়ির নিচে রেখে কানকে মুখের সামনে নিয়ে গেল, কানের সাথে আমার ফর্সা গাল্টাও তার সামনে গিয়ে পৌছল,
ফাহাদ আমার কানে কিছু নাবলে আমার নিটোল ফর্সা গালে একটা চুমু দিয়ে শৃঙ্গার মত টান দিয়ে পুরো গালের মাংশটা তার মুখে নিয়ে ধরে রাখল। আমি ছাড়াতে চাইলাম কিন্তু মাথা ধরে রাখায় কিছুতেই পারলাম না। তারপর আমায় আর ছাড়ল না আমার ঠোঠগুলোকে তার মুখে নিয়ে চোষতে লাগল, আমি এক ঝটকায় তাকে ফেলে দিয়ে দৌড়ে আমার রুমে চলে এলাম, ফাহাদ ও আমার পিছনে পিছনে আমার রুমে ঢুকে গেল, আমি জোড় হাতে তার কাছে ক্ষমা চাইলাম, বললাম আমি আওপানার বন্ধু স্ত্রী সে আপনাকে খুব বিশ্বাস করে , আপন ভায়ের মত জানে তার এবং আমার এমন ক্ষতি করবেন না। ফাহাদ শুনলনা সে আমাকে ঝাপ্টে ধরে বিছানায় শুয়ে দিয়ে আমার গালে গালে চুম্বনে চুম্বনে চোষতে লাগল, ঠোঠগুলেকে মুখে পুরে নিয়ে চোষতে শুরু করল, এক হাতে আমার দুহাত কব্জা করে অন্য হাতে আমার বুকের কাপড় সরিয়ে দিল, ব্লাউজের উপর দিয়ে আমার দুধগুলোকে কচলিয়ে কচলিয়ে চিপ্তে লাগল, ব্লাউজের উপর দিয়ে হয়ত স্বাদ না পাওয়াতে টেনে ব্লাউজ ছিড়ে ফেলল, আমার দুধগুলো তার চোখের সামনে উম্মুক্ত হয়ে গেল, সে আর দেরী করলনা তার কোমরটাকে আমার চিত হয়ে থাকা কোমরের তুলে দিয়ে তার দুহাতে আমার দুহাতকে জোরে ধরে রেখে মুখ দিয়ে আমার দুধ চোষনে লিপ্ত হল, বাচ্চা ছেলের মত অয়া অয়া অয়া শব্দ করতে করতে একবার এ দুধ আরেকবার ওদুধ করে চোষতে লাগল, তার তীব্র চোষনে আমার দুধের চামড়া ছিড়ে তার মুখের ভিতর রক্ত এসে যাওয়ার উপক্রম হল, আমি কিছুই করতে পারলামনা শুধু মাথাটাকে এদিক ওদিক নাড়া চাড়া
করছিলাম।শুধু মৃদু কন্ঠে বললাম আস্তে চোষ আমি দুধে ব্যাথা পাচ্ছি, কথা শুনে দুধ চোষা বন্ধ করে সে জিব দিয়ে লেহন করতে করতে নিচের দিকে নামতে লাগল,আমার সমস্ত শরীর শির শির করে উঠল, এক ধরনের কাতুকুতুতে আমার সমস্ত লোম দাঁড়িয়ে গেল।মাথা হতে পা পর্যন্ত এক্টা বৈদ্যুতিক সটের মত অনুভুত হল,চরম যৌনানুভুতি, যৌনাকাংখা, যৌন উত্তেজনে সৃষ্টি হল,লেহন করতে করতে সে নাভীর নিচে নেমে গেল, তারপর আমার শাড়ী তার জন্য বাধা হয়ে দাড়াল, আমাকে ছেড়ে দিয়ে ফাহাদ দাঁড়াল, তার পেন্ট সার্ট খুলে বিবস্ত্র হল, বিশাল আকারের ঠাঠানো বাড়াটাকে বের করে আমার সোনায় ঢুকানোর জন্য তৈরি হয়ে নিল, আমি আর নড়া চড়া করলাম না , আমার দেহে ও মনে যে অগ্নিশিখার দাবানল জ্বলছে ঐ বাড়াটা একমাত্র পারে তা নেভাতে, এক পলকে বাড়াটা দেখে নিলাম, কায়সারের বাড়ার চেয়ে অনেক লম্বা অনেক মোটা, শারিরিক গঠনে ও ফাহাদ কায়সারের চেয়ে অনেক শক্তশালী। ফাহাদ বিবস্ত্র হয়ে আমার শাড়ী খুলে দিয়ে আমাকেও বিবস্ত্র করে নিল, দুজনের গায়ে এখন আদিম পোষাক। ফাহাদ সম্পুর্ন তৈরি হয়ে আমার দুপাকে উপরের দিকে তুলে ধরল, তারপর আমারসোনায় তার জিব লাগিয়ে সোনার ছেড়াতে ডগা ঢুকিয়ে নাড়তে লাগল, ওফ কি আরাম ! মন চাইছে তার মাথাটা সোনার ভিতর চেপে ঢুকিয়ে দিই,আমার সোনায় প্রথম জিব লাগানো, কায়সার কখনো তা করেনি, কি সুখ থেকে বঞ্চিত করেছে কায়সার আমাকে, আজ এত সুখ পেয়ে কায়সারকে গালি দিতে মন চাইছে। সোনায় জিব চাটার ফলে আমার উত্তেজনা এত চরমে পৌছে গেছে যে আর তর সইছেনা,লাজ লজ্জার মাথা খেয়ে বললাম ফাহাদ ভাই এবার শুরু করেন আর পারছিনা, আমার সোনার কেমন জানি কুট কুট করছে, যন্ত্রনা করছে, প্লীজ বাড়া ঢুকান প্লীজ আমায় চোদেন।
ফাহাদ আমায় কষ্ট দিতে চাইলনা, ফাহাদ যে আমায় দারুন ভালবাসে, ভালবাসার মানুষ্টিকে কি কষ্ট দেয়া যায়? সে আমার সোনার মুখে বাড়া ফিট করে এক ধাক্কায় পুরা বাড়াটা ঢুকিয়ে দিল, আমি আরামে আহ করে একটা শব্দ করে চোখ বুঝে নিলাম, এত আরাম, এত আনন্দ, এত সুখ!এ মুহুর্তে পৃথিবীর সকল ঐশর্য এনে দিলে ও আমার ভাল লাগবেনা ,ফাহাদের এই বিশাল বাড়ার ঠাপ যে আরাম আমায় দিয়েছে কায়সার ও আমায় দিতে পারেনি, পারবেনা। ফাহাদের বাড়া আমার সোনায় একেবারে টাইট হয়ে গেথে গেছে, আর একটি চিকন চুল ও ঢুকানো যাবেনা, শক্ত রডের মত গেথে আছে। ফাহাদ বাড়াটা কে গেথে রেখে উপুর হয়ে আমার দুধগুলোকে টিপ্তে ও চোষ্তে লাগল, সোনার ভিতর বাড়া উপরে দুধ চোষা যেন আমাকে স্বর্গ সুখের চরম পর্যায়ে পৌছে দিল, আমি এক্তা তল ঠাপ দিয়ে ফাহাদ কে ঠাপানোর ইশারা দিলাম, সে তার বাড়াকে ধীরে আস্তে টেনে বের
করল, যেন বের করতে পারছেনা, টাইট হয়ে গেথে গেছে চির জনমের জন্য, তারপর সোনার এক ইঞ্চি দূর থেকে এক্তা জোরে ঠাপ মেরে আবার ঢুকিয়ে দিল, আমি আহ করে আনন্দদায়ক শব্দ করে উঠলাম, আহ আহ আহ কি সুখ, কি আরম! ধিরে ধীরে কয়েকটা ঠাপ দিয়ে ফাহাদ উপর্যুপরি দ্রুত গতিতে থাপাতে লাগল, প্রতি ঠাপে যেন আমার নারী জন্ম সার্থকতার ছোয়াঁ পেতে লাগল, আমি আরামে চোখ বুঝে তার পিঠ জড়িয়ে দুপাকে তার কোমরের উপর তুলে দিয়ে তল ঠাপ দিতে লাগলাম, ফাহাদের উপর্যুপরি ঠাপে যেন আমার সোনায় বিরাট গর্তের সৃষ্টি করতে লাগল, প্রায় ত্রিশ মিনিট ঠাপ খাওয়ার পর আমি আর পারলাম না আমার দেহটা সুড়সূড়িয়ে উঠল,শির শির করে আমার মেরুদন্ড বাকা হয়ে গেল ,আমি আরো শক্ত করে ফাহাদকে জোড়িয়ে ধরলাম, আমার সোনায় কনকনিয়ে উঠল, সোনার দুকারা ফোলে ফোলে ফাহাদের বাড়াকে কামড়ে কামড়ে ধরে কল কল করে মাল ছেড়ে দিল।আমি ও হো করে দীর্ঘ শ্বাস ফেলে ফাহাদকে ছেড়ে দিলাম, ফাহাদ আরো কয়েক মিনিট ঠাপিয়ে শিরিন ভাবী শিরিন ভবি আমি গেলাম, আমার বেরিয়ে গেল বলে চিতকার করে উঠল, তার বাড়া আমার সোনার ভিতর কেপে উঠল, চিরিত চিরিত কর বীর্য ঢেলে দিল।
ভাবী উঠ, উঠ তোমার চা খেয়ে নাও, ফাহাদের ডাকে আমার তন্দ্রা ভেংগে গেল, ধরফরিয়ে বিছানা ছেড়ে ঊঠে দাড়ালাম, ফাহাদের চোখে চোখ পরতে নিজের অজান্তে একটা লাজুক হাসি বেরিয়ে আসল, আমার হাসিতে সেও হেসে উঠল, ফাহাদ জানতে চাইল কি এমন স্বপ্ন দেখেছ যে এত খুশী দেখাচ্ছে তোমাকে? আমি আবারো নিজের হাসিটাক কন্ট্রোল করতে পারলাম না। স্বপ্নের যৌন উত্তেজনায় আমি এখনো উত্তেজিত, আর সে স্বপ্নের নায়ক আমার সামনেই দাঁড়িয়ে, আবেগের উচ্ছাসে সব লাজ লজ্জা ভুলে গেলাম, ভুলে গেলাম আমার বিশ্বাসের কথা ,ভুলে গেলাম কায়সারের ভালবাসার কথা, প্রায় অর্ধনগ্ন শ্রীরে একটা নিশব্দ হাসি দিয়ে ফাহাদকে জড়িয়ে ধরলাম। ফাহাদের বুকে একটা সুখের দীর্ঘশ্বাস ফেললাম আচলহীন দুধ গুলো ফাহাদের বুকের সাথে লেপ্টে গেল। ফাহাদ ও আমাকে আদর করে দুহাতে জড়িয়ে ধরল, মাথাটাকে বুক থেকে ফাক করে জিজ্ঞেস করল, কি হয়েছে তোমার? বললাম কিছুনা, আমার দু চোখ বেয়ে তখন অশ্রু নেমে আসতে লাগল, এটা কি ফাহাদের বুকে শান্তীর নীড় খুজার আনন্দাশ্রু নাকি কায়সারের বিশ্বাস ভংগের বেদনাশ্রু বুঝলাম না। ফাহাদ আমাকে তার বুকের সাথে আরো গভীর ভাবে জড়িয়ে ধরল, আমি শুধু বললাম ছাড় পাশের ঘরে ছেলেরা আছে, বলল, তারা স্কুলে, আসতে অনেক দেরী, তুমি মাত্র ঘুম থেকে উঠাছ তাই সময়টা বুঝতে পারছনা।আমি সম্পুর্ন স্বস্তি বোধ করলাম, ফাহাদের গলা জড়িয়ে ধরে তার দুগালে দুটো চুমু বসিয়ে দিলাম, ফাহাদ আর কাল বিলম্ব করলনা, আমার ঠোঠগুলোকে তার মুখে পুরে নিয়ে চোষতে লাগল, আমি তার ঠোঠ চোষতে লাগলাম, পাগলের মত স্বপ্নে দেখা শব্দের ন্যায় অয়া অয়া শব্দ করে আমার দুগালে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল।
আমিও তার গালে গালে চুমু দিয়ে তাকে উত্তেজিত করে তুলতে লাগলাম, ফাহাদ খুব দ্রত আমার শাড়ী ব্লাউজ খুলে আমাকে উলংগ করে দিল এবং সেও উলংগ হয়ে গেল, তারপর আমারডান বগলের নিচে হাত দিয়ে ডান দুধকে চিপে ধরে বাম দুধ মুখে নিয়ে দাঁড়িয়ে চোষতে লাগল, আমি এক হাতে তার পিঠকে জড়িয়ে ধরেছি আর অন্য হাতে তার মাথাকে দুধের উপর চেপে রেখেছি, কিযে আরাম লাগছে দুধে! ফাহাদ কয়েকবার মাথা তুলতে চাইলেও আমি চেপে চেপে রাখি, শেষ পর্যন্ত সে মাথা তুলে আমাকে ঘুরিয়ে নিল, বাম বগলের নিচে হাত দিয়ে বাম দুধ চিপে চিপে এবার ডান দুধ চোষতে লাগল, আহা কি আরাম আমার হচ্ছে! আমিও মাথাটাকে দুধের উপর চেপে না রেখে পারিনা,কিছক্ষন দুধ চোষার পর আমাকে খাটের হাত রেখে উপুড় হতে বলল, হলাম, ফাহাদ আমার পাছা হতে শুরু করে জিব লেহন শুরু করল, কিযে সুড়সুড়ি লাগছে আমার পিঠের মেরুদন্ড বাকা হয়ে যেতে লাগল,স্বপ্নের উত্তেজনায় আমি এখনো উত্তেজিত , আমার উত্তেজনা আরো দ্বিগুন বেড়ে গেল, তারপর চিত করে সাম্নের দিকে বুক হতে সোনার গোরা পর্যন্ত চাটতে লাগল, আমার দেহ তখন উপ্তপ্ত আমি শধু পাগুলিকে এদিক ওদিক ছাতাচ্ছি আর বলছি ফাহাদ আমি স্বপ্ন থেকে উত্তেজিত আমাক ঠাপাতে থাক, শৃংগারের দরকার নাই, ফাহাদ বলল, আমাকে পুরা উত্তেজিত করতে আমার বাড়া চোষে দিতে হবে যে, বললাম দাও, বাড়া আমার মুখে দাও। ফাহাদ দাড়াল আমি উঠে বাড়া চোষতে গেলাম, আহ স্বপ্নের সেই বাড়াটার চেয়ে বড়, মুন্ডিটাতে আমার মুখ পুরে গেল, আমি চোষতে লাগলাম,এই প্রথম বাড়া চোষাতে আমার খুব মজা লাগছিল, বাড়া চোষার ফলে ফাহাদ প্রবল উতেজনায় আহ অহ করতে করতে আমার দুধ ও চিপ্তে লাগল দাঁড়িয়ে দাঁড়িয়ে, তারপর আমাকে তুলে খাটের কারায় পাছ রেখে শুয়ে দিল, আমার সোনায় বাড়া ফিট করে ধাক্কা দিতেই আমি ব্যাথায় অহ করে উঠলাম, বিশাল আকারের বাড়ার বিশাল মুন্ডিটা ঢুক্তে একটু ব্যাথা পেলাম, ফাহাদ আস্তে আস্তে সবটা ঢুকিয়ে দিল, আমি আরমে তার সব টুকু বাড়া আমার সোনার ভিতর ভরে নিলাম, ফাহাদ আস্তে কয়েক্তা ঠাপ দিয়ে আরো ক্লিয়ার করে নিল, তার দ্রুত ঠাপাতে থাকল, চরমম প্রশান্তিতে আমি ফাহাদের উপভোগ করতে লাগলাম প্রায় চল্লিশ মিনিত ঠাপাঠাপির পর আমরা দুজনেই মাল ত্যাগ করে বিছানা থেকে উঠে গেলাম।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*