Wednesday, July 27, 2011

যুবতী বউ

বুড়ো তার কচি মেয়েটাকে বিছানার সাথে ঠেসে ধরে রামচোদন চুদছে। বাবার চোদন খেয়ে মেয়েটা আনন্দে পাগলের মতো শিৎকার করছে। বুড়ো এবার মেয়েটার টাইট পোদে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো। এবার মেয়েটার শিৎকার চিৎকারে পরিনত হলো। চিৎকার শুনে স্পষ্ট বুঝা যাচ্ছে পোদে চোদন খেতে মেয়েটার অনেক কষ্ট হচ্ছে। বারবার বুড়োকে নিজের উপর থেকে ঝাকি দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করছে। বুড়োও কম যাচ্ছেনা, মেয়েটাকে পিছন থেকে জাপটে ধরে গদাম গদাম করে পোদে ঠাপ মারছে।

এটা একটা ইংরেজি চোদাচুদির ছবির কাহিনি। এই বিকৃত রুচির ছবি দেখছে গ্রামের চেয়াম্যান জুম্মন খাঁ। এসব বিকৃত রুচির ছবি দেখে সে খুব মজা পায়। নিজের ভিতরে লুকিয়ে থাকা বিকৃত কামুক স্বভাবটা তখন বের হয়ে আসে। ছবিতে যখন কচি মেয়েদের পোদ চোদা হয়, আর অসহায় মেয়েগুলো প্রচন্ড ব্যথায় চিৎকার করতে থাকে, তখন জুম্মন খাঁ মারাত্বক উত্তেজিত হয়ে যায়। মেয়েদের পোদ চোদা জুম্মন খাঁ’র একটা শখ। বিশেষ করে কচি মেয়ে পেলে তাদের আচোদা পোদ ছিড়ে ফুড়ে তছনছ করে ফেলে। সে এ পর্যন্ত মেয়ে চুদেছে, তাদের সবাইকে তার কাছ থেকে পোদে চোদন খেতে হয়েছে। গ্রামের এমন কোন মেয়ে বৌ নেই, যাকে সে চোদেনি। যেসব মেয়ে রাজী তাকে তাদের তো চোদেই, যারা রাজী হয়না তাদের জোর করে তুলে এনে নিজের বৌ ছেলের সামনে ধর্ষন করে। গ্রামের কেউ তার ভয়ে প্রতিবাদ করতে সাহস পায়না। জুম্মন খাঁ’র হাত থেকে তার স্ত্রী রাহেলাও নিজের পোদকে বাচাতে পারেনি। জুম্মন খাঁ প্রথমবার রাহেলার পোদ এমন চোদন চুদেছিলো, রাহেলার আচোদা পোদ ফেটে গলগল করে রক্ত বের হয়েছিলো। তাকে হাসপাতাল পর্যন্ত যেতে হয়েছিলো। জুম্মন খাঁ যখন মেয়েদের পোদ চোদে, তখন সে আর মানুষ থাকে না। একটা জানোয়ার তার উপরে ভর করে। তখন সে মেয়েদের কষ্ট দিয়ে আনন্দ লাভ করে।




ছবি দেখতে দেখতে জুম্মন খাঁ’র শরীর গরম হয়ে গেলো। লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে নিজের ধোন খেচতে লাগলো। বুড়োটা যখন যুবতী মেয়েটার কচি পোদে সবেগে ধোন ঢুকাতে ও বের করতে লাগলো, জুম্মন খাঁ’র শরীর শিরশির করতে লাগলো। সে ধৈর্য্য হারিয়ে ফেললো। ভাবতে লাগলো, এখনই কোন মেয়ের পোদ চুদতে হবে। কিন্তু মন চাইলেই তো হবেনা। এই মুহুর্তে জুম্মন খাঁ মেয়ে পাবে কোথায়। রাহেলাকে ডাকলেও সে আসবেনা। রাহেলা দিনে কখনো স্বামীর ধারে কাছে ঘেষে না। হঠাৎ জুম্মন খাঁ’র মনে পড়ল, “আরে কচি মেয়ে তো ঘরেই আছে।” চোখের সামনে নিজের ছেলের বৌ তানিয়ার যৌবনবতী সেক্সি দেহটা ভেসে উঠলো। উফফফ্‌ শালীর যা একটা শরীর, দেখলেই ঝাপিয়ে পড়তে ইচ্ছা করে। তানিয়া বাড়িতে সালোয়ার কামিজ পরে। শশুর বাবার মতো, তাই তানিয়া জুম্মন খাঁ’র সামনে ওড়না ছাড়াই ঘুরে বেড়ায়। এর ফলে তার সুসংগঠিত মাই জোড়ার অনেকটাই দেখা যায়। V আকৃতির গলা হওয়ায় দুই মাইয়ের ফাকটা অনেক দূর পর্যন্ত দেখা যায়। টাইট জামা পরলে তো কোন কথাই নেই, মাইয়ের সাথে বোনাস হিসাবে উচু পোদ দেখতে পাওয়া যায়। তানিয়া যখন শাড়ি পরে, তখন জুম্মন খাঁ কে নিজের সাথে নিজেকে যুদ্ধ করতে হয়। তানিয়া নাভীর এতো নিচে শারি পরে যে ভোদার উপরের মসৃন অংশটা পর্যন্ত স্পষ্ট দেখা যায়। শাড়ির সাথে হাতকাটা ব্লাউজ পরলে তানিয়াকে এতোটাই সেক্সি লাগে যে বীর্যপাত হয়ে জুম্মন খাঁ’র লুঙ্গি ভিজে যায়। সেভ করা তানিয়ার মসৃন বগল থেকে মন মাতাল করা একটা কামুক গন্ধ বাতাসে ছড়িয়ে পড়ে।








ছবি দেখতে দেখতে আর তানিয়ার কথা ভাবতে ভাবতে জুম্মন খাঁ অস্থির হয়ে উঠলো। এতোদিন অনেক কষ্টে নিজেকে সামলে রেখেছে। কিন্তু আজ শরীর কিছুতেই মানতে চাইছে না। তানিয়াকে তার চাই--চাই। রাহেলা কাজে ব্যস্ত। ছেলে ব্যবসার কাজে শহরে গেছে। তানিয়া ঘরে বাচ্চাকে নিয়ে ব্যস্ত। আজকেই কিছু একটা করতে হবে। দিনের পর দিন এভাবে এতো কামনা নিয়ে থাকা যায়না। জুম্মন খাঁ সিদ্ধান্ত নিলো এখনই তানিয়াকে চুদবে।








জুম্মন খাঁ ডাক দিলো, “বৌ মা...। এই বৌ মা...।”




“জ্বী বাবা......।”, তানিয়ার সেক্সি গলা শোনা গেলো।








- “কি করছো বৌ মা?”




- “বাবা আপনার নাতিকে ঘুম পাড়াচ্ছি।”




- “কাজ শেষ করে আমার ঘরে একটু আসো তো।”




- “জ্বি বাবা, আসছি।”








তানিয়ার উর্বশী পোদের কথা ভাবতে ভাবতে তানিয়া ঘরে ঢুকলো।








“বাবা আমাকে ডেকেছে...।” তানিয়ার বাকী কথা গলাতেই আটকে রইলো। টিভিতে চোদাচুদির ছবি চলছে। তানিয়া খুব অবাক হয়ে গেলো। ছিঃ ছিঃ বাবা এই বয়সে এসব কি দেখছেন। লজ্জায় তানিয়ার মুখটা লাল হয়ে উঠলো। তারপরেই ভয়ে তানিয়ার সমস্ত শরীর কাঁটা দিয়ে উঠলো। তার শশুর কি তার সাথে ছবির মতো কিছু করতে চাইছে। কিন্তু তা কি করে সম্ভব। সে জুম্মন খাঁ’র ছেলের বৌ। আবার ভাবলো, তার শশুরকে তো সে চেনে, সেক্স উঠলে ছেলের বৌ তো পরের কথা, নিজের মেয়েকেও চুদতে দ্বিধা করবে না। তানিয়া ভয়ে লজ্জায় মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলো।








- “ও বৌমা এসেছো। দরজায় দাঁড়িয়ে কেন, ভিতরে এসো।”




- “ ঠিক আছে বাবা, কি বলবেন বলেন।”




- “আহ্‌ ভিতরে আসোইনা। দুইজনে মিলে মজা করে ছবিটা দেখি।”








জুম্মন খাঁ এমন ভাবে কথাটা বললো যেন শশুর ও বৌমা মিলে চোদাচুদির ছবি দেখা একটা স্বাভাবিক ঘটনা। লজ্জায় শরমে তানিয়া কি বলবে ভেবে পাচ্ছেনা। চুপচাপ দরজার কছে দাঁড়িয়ে থাকলো। এবার জুম্মন খাঁ খেকিয়ে উঠলো।








- “এই মাগী কথা কানে যায়না। ভিতরে আয়।”








তানিয়া ভয়ে কাঁপতে কাঁপতে ভিতরে ঢুকলো। বাড়ির সবার মতো সেও জুম্মন খাঁকে বাঘের মতো ভয় পায়। ঘরে ঢুকে তানিয়া জুম্মন খাঁ থেকে দূরে দাঁড়িয়ে থাকলো।




- “এতো দূরে কেন। আমার কোলে এসে বসো।”








জুম্মন খাঁ’র কথা শুনে তানিয়া প্রচন্ড ভাবে চমকে গেলো।








- “ছিঃ বাবা, এসব কি বলছেন? আমি আপনার মেয়ের মতো।”




- “মেয়ে তো নও। ছেলের সবকিছুর উপরে বাবার অধিকার থাকে। তুমি আমার ছেলের সম্পত্তি। সেই হিসাবে তুমি আমারও সম্পত্তি।”




- “না বাবা, আমি আপনার কোলে বসতে পারবো না।”




- “ঐ মাগী তুই বসবি। নাকি তোর চুলের মুঠি ধরে টেনে এনে কোলে বসাবো।”








জুম্মন খাঁ’র কোলে বসা ছাড়া তানিয়ার সামনে আর কোন পথ খোলা নেই। এই বাড়িতে জুম্মন খাঁ যা বলে সবাইকে সেটাই করতে হয়। তাছাড়া জুম্মন খাঁ যেমন মানুষ, তার কথামতো না চললে কোন বিপদ হয় কে জানে। তানিয়া আর কথা না বাড়িয়ে চুপচাপ শশুরের কোলে বসলো।




জুম্মন খাঁ’র মনে একটা অদ্ভুত অনুভুতি কাজ করছে। সে ধোনটাকে তানিয়ার পোদের মসৃন খাঁজে ঘষতে লাগলো। এক হাত দিয়ে তানিয়ার দুধে ভরা মাই চটকাতে লাগলো। আরেক হাত দিয়ে তানিয়ার নাভীর নিচে ভোদার উপরের অংশ ডলতে লাগলো। তানিয়ার নরম কানের লতি চুষতে চুষতে জুম্মন খাঁ মনের সুখে ছবি দেখতে লাগলো। জুম্মন খাঁ এর আগে কখনো এতো গরম হয়নি। মুখ নামিয়ে তানিয়ার ফর্সা ঘাড় চাটতে লাগলো। তানিয়ার মাই দুইটা এখনো তার হাতে ময়দা ছানা হচ্ছে। তরল দুধে তানিয়ার ব্রা কামিজ সব ভিজে গেছে। জুম্মন খাঁ সালোয়ারের উপর দিয়েই পোদে ধোন দিয়ে গুতাতে লাগলো। ধীরে ধীরে গুতার পরিমান বাড়তে থাকলো। সে জোরে জোরে তানিয়ের পোদে ধোন ঘষতে লাগলো।








- “বৌমা তোমার মাইয়ে তো অনেক দুধ।”




- “আপনার নাতি যে খায়।”




- “অনেকদিন কোন মেয়ের দুধ খাইনা। আজ তোমারটা খাবো। তোমার কামিজ খুলে ফেলো তো বৌমা। দুধে ভিজে গেছে।”




- “ছিঃ বাবা আপনার সামনে কাপড় খুলতে পারবোনা।”




- “আহাঃ এমন করছো কেন। দুধে জামা নষ্ট হচ্ছে। এতো দামী দুধ এভাবে নষ্ট না করে আমাকে খাওয়াও।”








জুম্মন খাঁ একে একে তানিয়ার কামিজ ব্রা খুলে ফেললো। এবার তানিয়াকে নিজের দিকে মুখ করে বসালো। মাইয়ে চাপ দিতে বোটার ফুটোগুলো থেকে ছিড়ছিড় করে দুধ বের হতে লাগলো। জুম্মন খাঁ একটা মাই মুখে নিয়ে বাচ্চাদের মতো চুকচুক করে দুধ খেতে লাগলো। কিছুক্ষন পর একটা মাই ছেড়ে অন্য মাই মুখে নিলো।








তানিয়া বিড়বিড় করে বললো, “বাবা আপনি সব দুধ খেয়ে ফেললে আপনার নাতি কি খাবে।”








এতোক্ষনে জুম্মন খাঁ’র হুশ হলো। মাই থেকে মুখ তুললো।








- “আহ্‌, বৌমা জীবনে অনেক মেয়ের দুধ খেয়েছি, কিন্তু তোমার দুধের মতো এতো সুস্বাদু দুধ আগে কখনো খাইনি। কি মিষ্টি আর ঘন দুধ।”




- “বাবা আমার দুধ খেয়ে তৃপ্তি পেয়েছেন?”




- “হ্যা বৌমা।”




- “তাহলে এবার আমাকে ছেড়ে দিন।”




- “ছিঃ বৌমা, এখনই কেন যাবে। কেবল তো শুরু হলো।”




- “আরো অনেক কাজ বাকী আছে।”




তানিয়া বুঝতে পারলো এতো সহজে শশুরের হাত থেকে রেহাই পাবে না।








জুম্মন খাঁ তানিয়ার নরম ঠোট চুষতে লাগলো। সালোয়ারের উপর ভোদা টিপতে লাগলো। তানিয়া আর স্থির থাকতে পারছে না। এভাবে শশুরের ঘর্ষন মর্দনের ফলে সে অসস্তিতে ভুগছে। নিজের স্বামী হলেও একটা কথা ছিলো। তানিয়া আরেকটা ব্যাপারে ভয় পাচ্ছে, এই মুহুর্তে যদি তার শাশুড়ি রাহেলা যদি ঘরে ঢুকে তখন কি হবে। কখনো শাশুড়িকে মুখ দেখাতে পারবে না। তানিয়া ভালো করে জানে শশুরকে এই ব্যাপারে বলে কোন লাভ নেই। একবার শশুরের কান্ড দেখেছিলো। একটা মেয়েকে শশুর জোর করে এমন চোদা চুদেছিলো, মেয়েটার দাঁড়িয়ে থাকার শক্তি ছিলো না। চার জন লোক মেয়েটাকে ধরে বাইরে নিয়ে গিয়েছিলো। তানিয়া ভয় পাচ্ছে ধস্তাধস্তি করলে তার শশুর যদি তার সাথেও এরকম করে। তানিয়া সিদ্ধান্ত নিলো কেউ কিছু দেখে ফেলার আগেই তাড়াতাড়ি শশুরের বির্যপাত করাতে হবে। শশুর ঠান্ডা না হওয়া পর্যন্ত তাকে ছাড়বে না। জুম্মন খাঁ’কে আরো উত্তেজিত করার জন্য তানিয়া ভোদাটাকে জুম্মন খাঁ’র হাতে ঠেসে ঠেসে ধরতে লাগলো। তানিয়ার গরম উত্তেজিত নিঃশ্বাস জুম্মন খাঁ অনুভব করতে পারছে। জুম্মন খাঁ মনে করলো মাগী বোধহয় পটে গেছে। এবার জুম্মন খাঁ সালোয়ার ও প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে ভোদা খামছে মুঠো করে ধরে টিপতে লাগলো। তানিয়ার ঠোটে নিজের ঠোট চেপে ধরলো। তানিয়া শশুরের মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। শশুর মশাই এবার আয়েশ করে বৌমার রসালো জিভ চুষতে লাগলো। জিভে শক্ত একটা কামড় বসাতেই তানিয়া ছটফট করে উঠলো। জুম্মন খাঁ’র জিভ নিজের মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। এক হাত জুম্মন খাঁ’র লুঙ্গির ভিতরে ঢুকিয়ে ধোনটাকে মুঠো করে ধরে টিপতে লাগলো।








জুম্মন খাঁ আর বসে থাকতে পারলো না। এক ঝটকায় তানিয়াকে বিছানায় শুইয়ে সালোয়ার প্যান্টি খুলে ফেললো। তানিয়াও কম যায়না, সেও এক টানে শশুরের লুঙ্গি খুললো। পা ফাক করতেই তানিয়ার ভোদা বেরিয়ে পড়লো। জুম্মন খাঁ পাগলের মতো তানিয়ার দুই মাই চুষতে লাগলো। ভোদার কোটে আঙ্গুল ঘষতে লাগলো। তানিয়া শরীর শক্ত করে মড়ার মতো পড়ে রইলো। জুম্মন খাঁ’র মুখ ধীরে ধীরে নিচে নামতে লাগলো। তানিয়ার নাভীর গভীর গর্তে জিভ ঢুকিয়ে কিছুক্ষন চুষলো।








“বৌমা আমার মুখে তোমার থুতু দাও।” বলে জুম্মন খাঁ তানিয়ার মুখের সামনে হা করলো। তানিয়া শশুরের কথামতো একগাদা থুতু শশুরের মুখে ঢেলে দিলো। জুম্মন খাঁ সেই থুতু তানিয়ার নাভীর গর্তে ঢেলে চুষতে লাগলো। ঘৃনায় তানিয়ার সমস্ত শরীর রি রি করে উঠলো। তারপরেও সে চুপ থাকলো। জুম্মন খাঁ’র সাথে কোন ধস্তাধস্তি করলো না।








নাভী থেকে মুখ তুলে জুম্মন খাঁ ভোদায় মুখ ঠেকালো। তানিয়ার ভোদা রেজার দিয়ে ক্লিন সেভ করা। তাই জুম্মন খাঁ’র চোখে ভোদাটাকে মারাত্বক সেক্সি লাগছে। জুম্মন খাঁ ভোদায় চকাস চকাস করে কয়েকটা চুমু খেয়ে ভোদার ঠোট দুই পাশে ফাক করে ধরলো। ভোদার ভিতরের টুকটুকে লাল অংশটা দেখা গেলো। জুম্মন খাঁ সেই লাল অংশে জিভ ঢুকিয়ে দিলো। বিড়াল যেভাবে দুধ খায় ঠিক সেভাবে জিভটাকে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো।








তানিয়া শশুরকে খুশি করার জন্য শশুরের মাথা নিজের ভোদার উপরে চেপে ধরলো। আস্তে আস্তে পোদ নাচাতে নাচাতে শশুরের মুখে ভোদা ঘষতে ঘষতে শিৎকার করতে লাগলো।








- “উমমমম...... আমমমম......... ইসসসসস.........ওহহহহহহহ......... খান বাবা, ভালো করে আপনার মেয়ের ভোদার রস খান। খেয়ে খেয়ে ভোদা শুকিয়ে ফেলেন। কামড়ে ছিড়ে ফেলেন আপনার মেয়ের ভোদা। মেয়ের ভোদা রক্তাক্ত করে ফেলেন।”




- “হ্যা রে মাগী, দাঁড়া। আজ তোকেই খাবো। খেয়ে দেখিস তোকে মেরেই ফেলবো। ভোদার এমন অবস্থা করবো, জীবনে কখনো ভোদায় ধোন নিতে পারবি না।”




- “হ্যা বাবা, তাই করেন। তাইইইই করেনননন......... বাবা। মেরে ফেলেন আমাকেকেকেকেকে............








শরীর শক্ত রেখেও তানিয়ার কোন লাভ হলো না। জুম্মন খাঁ’র তীব্র চোষনের কাছে সে পরাস্ত হলো। সে বুঝতে পারলো ভোদা দিয়ে রস বের হবে। “শশুরকে ভালো করে রস খাওয়াই” এই ভেবে তানিয়া জুম্মন খাঁ’র মুখে ভোদা ঠেসে ধরলো।








-“উহহহহ......... বাবাআআআআআ......... আমার হবে বাবাআআআআআ............ ধরেন বাবাআআআ......... এই এসে গেলো বাবা। ছেড়ে দিলাম বাবা। মন ভরে রস খান বাবা”








তানিয়ার ভোদার ভিতর থেকে হড়হড় করে একগাদা চাল ধোয়া পানির মতো পাতলা নোনতা রস জুম্মন খাঁ’র মুখে ছিটকে ছিটকে পড়তে লাগলো। জুম্মন খাঁ ও খচ্চরের মতো ভোদার নির্গত রস চেটেপুটে খেতে লাগলো।




জুম্মন খাঁ এবার নিজের মুখ তানিয়ার মুখের সামনে এনে তানিয়ার ঠোটে ঠোট ঘষতে লাগলো। ফলে জুম্মন খাঁ’র ঠোটের কিনারায় লেগে থাকা রস তানিয়ার ঠোটে লেপ্টে গেলো। নিজের ভোদার নোনতা রসের স্বাদ পেতেই তানিয়া ওয়াক ওয়াক করে উঠলো। ধাক্কা দিয়ে জুম্মন খাঁ কে দূরে সরিয়ে দিলো।








- “এই খানকী ওঠ। এবার ভালো করে তোর শশুরের ধোন চোষ।“




- “প্লিজ বাবা। আমাকে এটা করতে বলবেন না। আপনার ঐ নোংরা জিনিষ চুষতে পারবো না।”




- “কি বললি খানকী মাগী, নোংরা জিনিষ। এই নোংরা ধোন দিয়েই মাগী তোর পুটকি ফাটাবো। চুপচাপ ধোন চোষ, নইলে তোর মুখে মুতবো।”








তানিয়া তাড়াতাড়ি মুখ ফাক করলো জুম্মন খাঁ’কে বিশ্বাস নেই। দেরী করলে ঠিকই মুখে প্রস্রাব করবে। প্রস্রাব খাওয়ার চেয়ে ধোন চোষা অনেক ভালো। জুম্মন খাঁ এক ধাক্কায় কালো মোটা ধোনটা তানিয়ার মুখে ঢুকিয়ে দিলো। তানিয়া নাক মুখ সিঁটকে রয়েছে। দুর্গন্ধে তার দম বন্ধ হয়ে আসছে। কে জানে বুড়ো খচ্চরটা ঠিকমতো নিজের ধোন ধোয় কিনা। পুরো ধোনেই কেমন একটা কটু গন্ধ।








২/৩ মিনিট চোষার পর জুম্মন খাঁ তানিয়ার মুখে ঠাপাতে লাগলো। তানিয়া জীবনে কখনো মুখে চোদন খায়নি। তার বমি বমি ভাব হচ্ছে। মোটা ধোন গলার গভীর পর্যন্ত ঢুকে যাচ্ছে। তানিয়ার চোখ বড় বড় হয়ে গেছে, নাকের পাটা ফুলে গেছে। চেষ্টা করেও জুম্মন খাঁ’র ধোন মুখ থেকে বের করতে পারলোনা। শেষে বাধ্য হয়ে জুম্মন খাঁ’র পোদ খামছে ধরে ধোনটাকে নিজের মুখের সাথে চেপে ধরলো।








“মাগী বোধহয় কিছু করবে।” এই ভেবে জুম্মন খাঁ ঠাপ মারা বন্ধ করে দিলো।








এদিকে তানিয়া কি করবে ভেবে না পেয়ে ধোনের মুন্ডিতে জিভ ঘষতে লাগলো। কয়েকটা ঘষা খেয়ে জুম্মন খাঁ আর স্থির থাকতে পারলো না। গলগল করে তানিয়ার মুখে গরম গরম বীর্য ঢেলে দিলো। বীর্যে মুখ ভরে গেছে কিন্তু জুম্মন খাঁ ধোন বের করছে না। তানিয়া বাধ্য হয়ে সব বীর্য গিলে ফেললো।








- “কি রে মাগী এমন চোষন দিলি আমি বীর্য বের হয়ে গেলো। ধোন তো নেতিয়ে গেছে। আবার চোষা শুরু কর। ধোন শক্ত না হওয়া পর্যন্ত থামবি না। আমিও ততোক্ষন তোর মুখে ঠাপ মারি।”




তানিয়া আর কি করবে। আবার ধোন চুষতে আরম্ভ করলো। জুম্মন খাঁ আস্তে আস্তে ঠাপের গতি বাড়াচ্ছে। তানিয়ার তীব্র চোষনে কয়েক মিনিটের মধ্যেই ধোন আবার শক্ত হয়ে গেলো।








- “ওফফফফ শালী। তুই আসলেই একটা খানকী মাগী রে। কি দারুন চোষা চুষছিস রে। চোষ চুদমারানী চোষ, ভালো করে চোষ। আহহহহহ কি দারুননননন।”




মুখে ধোন থাকায় তানিয়া কিছু বলতে পারছে না। জিভ দিয়ে আবারো মুন্ডিতে ঘষা দিতে শুরু করলো।








- “হয়েছে রে খানকী মাগী। এবার থাম। এভাবে চুষলে আবারো তোর মুখে বীর্যপাত হবে। তোকে ঠিকমতো চুদতে পারবো না। এবার লক্ষী মেয়ের মতো ভোদা ফাক করে শুয়ে থাক।”








জুম্মন খাঁ’র কথা শুনে তানিয়া হাঁফ ছেড়ে বাচলো। সে আগেই অনুমান করেছিলো তার শশুর তাকে না চুদে ছাড়বে না। মুখ থেকে ধোন বের হতেই শশুরের কথামতো তানিয়া দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরলো।








জুম্মন খাঁ তানিয়ার দুই পায়ের ফাকে বসে ভোদার মুখে কিছুক্ষন ধোন ঘষলো। তারপর ধোনের মুন্ডি ভোদায় ঢুকিয়ে তানিয়ার উপরে শুয়ে পড়লো। তানিয়ার মাই চুষতে চুষতে এক ধাক্কায় পুরো ধোন ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো।








তানিয়ার মনে হলো ভোদা ছিড়ে ফুড়ে ধোন ভিতরে ঢুকে গেলো। স্বামীর কাছে চোদন খাওয়ার সময় উত্তেজনার কারনে তানিয়ার ভোদা রসে ভিজা থাকে। কিন্তু এখন ভোদায় খুব বেশি রস নেই। তানিয়া ছটফট করে উঠলো। জুম্মন খাঁ মনে করলো তানিয়ার ভোদা অনেক টাইট। টাইট ভোদা পেয়ে তো মহা খুশি। গদাম গদাম করে ঠাপ মারতে লাগলো। এতো বড় ধোন ভোদায় নিতে তানিয়ার জান বেরিয়ে যাচ্ছে। এতোদিন ধরে স্বামীর চোদন খাচ্ছে। কিন্তু আজ বুঝতে পারছে রাম চোদন কাকে বলে। জুম্মন খাঁ কোমর নাচিয়ে তানিয়ার টাইট ভোদা চুদতে লাগলো।








- “বাবা, আস্তে করেন। লাগছে।”




- “ও রে বেশ্যা মাগী রে। এতো টাইট ভোদায় ব্যথা তো লাগবেই। সহ্য করে থাক। আমার ছেলে একটা গাধা। এতোদিন ধরে তোকে চুদেও ভোদা ফাক করতে পারেনি।”




জুম্মন খাঁ আগে কখনো মেয়েদের দুধ খেতে খেতে চোদেনি। আজকে তার খুব আনন্দ হচ্ছে। তানিয়ার মাইয়ে জোরে চাপ দিতেই ছিড়ছিড় করে সাদা দুধ বের হচ্ছে। জুম্মন খাঁ ছেলে বৌ এর দুধ খেয়ে পরম তৃপ্তি পাচ্ছে। পড়পড় করে তানিয়ার ভোদায় ধোন ঢুকাচ্ছে আর বের করছে। জুম্মন খাঁ এবার তানিয়ার মাই মুখে পুরে নিয়ে দুধ খেতে লাগলো। মাঝে মাঝে বোটায় শক্ত করে কামড় বসাচ্ছে। তানিয়া মাইয়ের ব্যথায় ভোদার ব্যথায় ডুকরে ডুকরে কাঁদছে।








- “ওফফফফফফ, আহহহহহহ, উহহহহহহ, ইসসসসসস, বাবাআআআ




লাগছে বাবাআআআ প্রচন্ড লাগছে। এভাবে জোরে চুদবেন না বাবা। আমি মরে যাবো।”




- “মাগী চুপ থাক। ভোদা এতো টাইট হলে আমি কি করবো। তোকে আরো জোরে চুদবো। খানকী রে আজকে তোর টাইট ভোদা ফাটিয়ে ফেলবো। উহহহ...... ইসসস...... শালী এভাবে ছটফট করিস না। আরাম করে চুদতে দে। এমন মাখন ভোদা চুদতে অনেক ভালো লাগছে। উফফফ...... খানকীর বাচ্চা। আগে কেন চুদতে দিলি না চুদমারানী।”








খিস্তি করতে করতে শশুর মশাই ছেলের বৌএর ভোদায় ইচ্ছামতো গাদন দিতে লাগলো। আর ছেলের বৌ ভোদার ব্যথায় মাইয়ের ব্যথায় অস্থির হয়ে ছটফট করতে লাগলো। ৭/৮ মিনিট পর জুম্মন খাঁ ঠাপানোর ভঙ্গি পরিবর্তন করলো। উঠে বসে তানিয়ার এক পা নিজের কাধে তুলে নিয়ে থপথপ করে চুদতে লাগলো। তানিয়ার দুধে ভরা নরম মাই দুইটা দুই হাতে চটকাতে লাগলো।








রাম চোদন খেয়ে তানিয়ার দম বন্ধ হয়ে আসছে। ধোনের মুন্ডি গলায় গোত্তা মারছে। তানিয়া প্রচন্ড যন্ত্রনায় চেচাতে লাগলো।




- “ও মা গো। মরে গেলাম গো। বাবা আপনার পায়ের পড়ি গো। ছেড়ে দেন গো।”




- “আহ্‌ এরকম করছিস কেন। একটু আরাম করে চুদতে দে। বল, তোকে কেমন চুদছি।”




- “বাবা, আপনার মতো এভাবে কেউ কোনদিন আমাকে চোদেনি। আপনার ধোন ভোদা ছিড়ে ভিতরে ঢুকছে। মুন্ডি আমার গলায় গোত্তা মারছে। আপনার পায়ে পড়ি বাবা, অনেক্ষন তো চুদলেন, এবার তাড়াতাড়ি বীর্যপাত করেন।”




- “মাগী এতো অস্থির হচ্ছিস কেন। একটু অপেক্ষা কর। একবার বীর্য ফেলেই তোকে গাভীন করে দিবো।”




- “বাবা, আপনার সব কথা শুনেছি। কোন প্রতিবাদ করিনি। আপনি আমার একটা কথা রাখেন। দয়া করে ভোদায় বীর্যপাত করবেন না। আপনার চোদায় গাভীন হলে সমাজে মুখ দেখাতে পারবো না।”




- “ঠিক আছে চুদমারানী মাগী। তুই আমার সব কথা শুনেছিস, আমিও শুনবো। ভোদার বাইরে বীর্য ফেলবো।”








জুম্মন খাঁ এবার এতো জোরে চুদতে লাগলো, তানিয়ার জিভ বের হয়ে গেলো। একদিকে ভোদায় একের পর এক গাদন পড়ছে, আরেকদিকে মাই দুইটা টেনে টেনে ছিড়ে ফেলার চেষ্টা করছে। তানিয়া ভোদা দিয়ে জোরে জোরে ধোন কামড়াতে লাগলো।








জুম্মন খাঁ বুঝে গেলো তার সময় আসন্ন। টান মেরে ভোদা থেকে ধোন বের করে তানিয়ার দুই মাইয়ের মাঝখানের ফাকে ধোনটাকে ঢুকিয়ে দিলো। তানিয়া ভাবলো শশুরকে এখানেই মজা দিতে হবে। নইলে হারামজাদা আবার ভোদায় ঢুকিয়ে বীর্যপাত করবে। এই ভেবে তানিয়া মাই দুইটাকে ধোনের সাথে চেপে ধরলো। এবার জুম্মন খাঁ আরম্ভ করলো মাই চোদার খেলা। তানিয়া মাই চেপে ধরাতে জুম্মন খাঁ’র ঠাপ মারতে সুবিধা হচ্ছে। জুম্মন খাঁ ধোনটাকে মাইয়ের ফাক দিয়ে ঢুকিয়ে তানিয়ার ঠোটে মুন্ডি দিয়ে ঘষা দিতে লাগলো।




- “কি রে মাই চোদা কেমন লাগছে?”




- “বাবা যেভাবে ঠাপাচ্ছেন, মাইয়ের চামড়া ছিড়ে যাবে।”




- “এখনই ভয় পেয়ে গেলি। আরো কতোকিছু বাকী আছে।”








১০ মিনিট মাই চোদার পর জুম্মন খাঁ চোখে সর্ষেফুল দেখতে লাগলো। “নে খানকী ধর। তোর শশুরের বীর্য খা” বলে তানিয়ার ঠোটে ধোন ঠেসে ধরলেন। কয়েক সেকেন্ডের মধ্যেই থকথকে ধুসর বীর্য তানিয়ার ঠোটে উপচে পড়লো। আধ মিনিট ধরে তানিয়ার ঠোটে ধোন ঠেসে ধরে প্রায় এক কাপ বীর্য ফেললেন। ঠোটের কোনা দিয়ে বীর্য গড়িয়ে পড়ছে। জুম্মন খাঁ সেটা আঙ্গুল দিয়ে তুলে তানিয়ার ঠোটে মেখে দিলেন। তানিয়া কোন উপায় না দেখে নোনতা বীর্য খেতে লাগলো।








কাজ শেষ, তাই চলে যাওয়ার উঠে বসতেই জুম্মন খাঁ পিছন থেকে তানিয়ার চুল টেনে ধরলো।








- “শালী কই যাচ্ছিস?”




- “কাজ তো শেষ। এবার আমি যাই।”




- “এতো তাড়াতাড়ি, এখন তোর পুটকী মারবো।”




- “প্লিজ বাবা, আমাকে ছেড়ে দেন। আমি আগে কখনো পোদে চোদন খাইনি।”




- “সে কিরে, তোর ভাতার তোর পুটকী মারেনা!”




- “আমার স্বামী এসব নোংরা কাজ করেনা।”




- “মাগী পুটকী মারার মতো মজা আর কোন কিছুতেই নেই।”




- “আপনার মজা আপনার কাছে। আমি পোদ চুদতে দিবো না।”




- “দেখ খানকী চুপচাপ পুটকী ফাক কর। নইলে পুটকী ফাটিয়ে তোকে হাসপাতালে পাঠাবো।”




- “দেখেন বাবা। এতোক্ষন ধরে আপনার সব অত্যাচার আমি সহ্য করেছি। আর না। আপনার যা খুশি করেন। আমি পোদ চুদতে দিবো না।”








“তবে রে চুদমারানী খানকী মাগী” বলে জুম্মন খাঁ তানিয়ার চুলের মুঠি ধরে তানিয়াকে বিছানার উপরে উপুড় করে ফেললো।








তানিয়া ছাড়া পাওয়ার জন্য ধস্তাধস্তি করতে লাগলো। কিন্তু জুম্মন খাঁ’র সাথে শক্তিতে পেরে উঠলো না। জুম্মন খাঁ এক হাত তানিয়ার পিঠে রেখে তানিয়াকে বিছানার সাথে ঠেসে ধরলো। আরেক হাতের তালুতে থুতু নিয়ে তানিয়ার পোদে মাখিয়ে পোদের ফুটোয় ধোন লাগালো।








“দেখ মাগী কিভাবে তোর পুটকি ফাটাই” বলে জুম্মন খাঁ ঘ্যাচ করে মুন্ডি পোদে ঢুকিয়ে দিলো।








তানিয়া প্রথমে কিছু টের পেলো না। এক ঠাপে অর্ধেক ধোন পোদে ঢুকতেই তানিয়ার খবর হয়ে গেলো। “ও মা রে মরে গেলাম রে পোদ ফাটিয়ে ফেললো রে।” বলে তানিয়া বিকট স্বরে চেচিয়ে উঠলো।








- “কি রে মাগী পুটকি মারা কেমন লাগছে?”




- “বাবা সীমাহীন ব্যথা। আর সহ্য করতে পারছি না। রেব করেন বাবা।”




- “তোকে তো সহ্য করতেই হবে। জীবনে প্রথম পুটকি মারা খাচ্ছিস। ব্যথা তো লাগবেই।”








জুম্মন খাঁ আরেকটা ঠাপ মারতেই চড়াৎ করে পোদ ফেটে পুরো ধোন ঢুকে গেলো। তানিয়া আর সহ্য করতে পারলো না। “ ও মা রে” বলে একটা বিকট চিৎকার দিয়ে জ্ঞান হারালো।








জুম্মন খাঁ একটুও বিচলিতে হলো না। প্রথমবার পোদে ধোন নিলে অনেক মেয়েই অজ্ঞান হয়। জুম্মন খাঁ জীবনে অনেক মেয়েকে পোদ চুদে অজ্ঞান করেছে। এটা তার কাছে নতুন নয়। সে জানে এই সময় কি করতে হয়। সে দুই হাতে পোদের দাবনা ফাক করে ধরে সমস্ত শক্তি দিয়ে চুদতে লাগলো। চড়াৎ চড়াৎ শব্দ তুলে ধোন পোদে ঢুকতে লাগলো। ৪/৫ মিনিট চোদার পর তানিয়ার পোদ অনেকটা ঢিলা হয়ে গেলো। পোদ এখন আর আগের মতো টাইট নেই।








পোদ থেকে ধোন বের করে জুম্মন খাঁ তানিয়াকে চিৎ করে শোয়ালো। তাজা রক্তে তানিয়ার পোদ ভেসে যাচ্ছে। জুম্মন খাঁ তানিয়ার চোখে মুখে পানির ছিটা দিয়ে তানিয়ার দুই গালে কষে ১০/১২ টা চড় মারলো।








মুহুর্তের মধ্যে তানিয়ার ফর্সা গালে জুম্মন খাঁ’র আঙ্গুলের ছাপ বসে গেলো। “পোদে ব্যথা পোদে ব্যথা” বলতে বলতে তানিয়া চোখ খুললো। চোখ খুলে দেখে জুম্মন খাঁ লোভাতুর দৃষ্টিতে তার পোদের দিকে তাকিয়ে আছে। তানিয়া বুঝতে পারছে না তার পোদের কি অবস্থা হয়েছে।




“মাগী তোর পুটকি ফাটিয়ে দিয়েছি। এখন আরাম করে তোর পুটকি মারবো।” জুম্মন খাঁ তানিয়ার পোদে আবার ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো।








তানিয়া পোদের ব্যথায় চোখে মুখে অন্ধকার দেখছে। ভাবছে অজ্ঞান থাকাই ভালো ছিলো, এই অত্যাচার সহ্য করতে হতোনা।








- “বাবা আর কতোক্ষন। আমি যে আর পারছিনা।”




- “তোর পুটকিতে এতো মজা জানলে অনেক আগেই তোর পুটকি মারতাম।”




- “আস্তে আস্তে ঠাপ মারেন। ব্যথা লাগছে।”




- “আস্তে আস্তে করলে পুটকি মারার মজা পাওয়া যায়না।”








প্রায় ২০ মিনিট ধরে জুম্মন খাঁ তানিয়ার পোদ চুদলো। তানিয়ার মনে হচ্ছে এই ২০ মিনিট তার জীবনের সবচেয়ে কষ্টের সময়। এক সময় জুম্মন খাঁ চোদার গতি বাড়িয়ে দিলো। তানিয়া বুঝলো তার শশুরের বীর্যপাতের সময় হয়েছে। পোদ নরম করে দিলো।




“ ওরে মাগী রে, নে মাগী নে। পুটকি ভরে শশুরের বীর্য নে।” বলতে বলতে জুম্মন খাঁ তানিয়ার পোদ ভর্তি করে একগাদা আঠালো বীর্য ঢেলে দিলো।








জুম্মন খাঁ ধোন বের করার পর তানিয়া অনেক কষ্টে বিছানায় উঠে বসলো। হাতের কাছে কিছু না পেয়ে নিজের ব্লাউজ দিয়ে পোদ মুছলো। ব্লাউজটা রক্তে বীর্যে মাখামাখি হয়ে গেলো। এখন আর কাপড় পরতে ইচ্ছে করছে না। তানিয়া সোজা ঘরে ঢুকে যতোক্ষন পারে ঘুমাবে। ঘুম থেকে উঠে গোসল সেরে কাপড় পরবে।








তানিয়া বিছানার কিনারা ধরে উঠে দাঁড়ালো। পোদ দিয়ে এখনো চুইয়ে চুইয়ে রক্ত পড়ছে। জুম্মন খাঁ তানিয়ার পোদের এমন অবস্থা করেছে, পোদ স্বাভাবিক হতে কমপক্ষে ৭ দিন লাগবে। তানিয়া শাড়ি সায়া ব্রা প্যান্টি হাতে নিয়ে নেংটা অবস্থাতেই জুম্মন খাঁ’র ঘর থেকে বের হলো। দুইটা ঘর পরেই তার ঘর। সে পোদে প্রচন্ড ব্যথা নিয়ে খোড়াতে খোড়াতে নিজের ঘরে ঢুকে গেলো।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*