Wednesday, July 27, 2011

চেয়ারম্যান চুদে পোদ ফাটাল সুন্দরির। পোঁদের ছিদ্র এখন গর্ত

চেয়ারম্যানের বয়স ৬০ ছুই ছুই করছে, এই বয়সেও মেয়েদের প্রতি ছোঁক ছোঁক ভাব। সকাল বেলা নদীর ঘাটে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকে। গ্রামের মেয়েরা বৌরা নদীতে গোসল করে ভিজা শরীরে বাড়ীতে যাওয়ার সময় চেয়ারম্যান তাদের শরীরের বাকে বাকে দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকে আর নিজের বৌয়ের কথা ভাবে। চেয়ারম্যানের বৌ ললিতা এখন আর চেয়ারম্যনকে আগের মতো চোদাচুদিতে তৃপ্তি দিতে পারেনা। ললিতা সারাদিন সংসার সামলে রাতে অনেক ক্লান্ত হয়ে যায়। রাতে চেয়ারম্যান যখন ললিতার উপরে উঠে দৈহিক ক্রিয়াকর্ম শুরু করে তখন ললিতা চুপচাপ মড়ার মতো পড়ে থাকে। চেয়ারম্যান যখন ললিতার গুদে বাড়া প্রবেশ করিয়ে ৮/১০ মিনিট ঠাপিয়ে গুদের ভিতরে এক গাদা থকথকে বীর্য ঢেলে দেয় তখনো ললিতা মড়ার মতো পড়ে থাকে। চেয়ারম্যান গুদ থেকে বাড়া বের করার পর ললিতা চুপচাপ উঠে বাথরুমে গিয়ে গুদ ধুয়ে আবার বিছানায় শুয়ে পড়ে।




আজ চেয়ারম্যান নতুন একটা যুবতী মেয়েকে নদীতে গোসল করতে দেখেছে, বয়স ২০/২১ বছর হবে। যুবতীকে দেখেই চেয়ারম্যানের বাড়া টনটন করে উঠেছে, ইচ্ছা করছিলো ঐ মুহুর্তেই যুবতীর গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করে। যুবতী ব্রা পরেনি তাই ভিজা শাড়ি ব্লাউজ ভেদ করে মাইয়ের খয়েরি রং এর শক্ত বোটা দুইটা স্পষ্ট দেখা যাচ্ছিলো, ভিজা শাড়ি উরুসন্ধির ফাকে ঢুকে যাওয়ায় ঐখানে একটা গর্তের মতো দেখা যাচ্ছিলো। সারাদিন চেয়ারম্যান কল্পনায় ঐ যুবতীকে দেখলো, রাতে ললিতাকে নেংটা করার সময়েও ঐ যুবতীর ভিজা শাড়িতে জড়ানো ফর্সা শরীরটা বারবার চোখের সামনে ভেসে উঠলো। আহঃ যুবতীর কি মাই, টাইট আর একদম খাড়া খাড়া, ঠোট তো আরো সুন্দর, এমন কমলার কোয়ার মতো রসালো পুরু গোলাপী ঠোট খুব কম মেয়েরই আছে। চেয়ারম্যান কল্পনায় যুবতীকে ভাবতে ভাবতে ললিতাকে চুদতে থাকলো। আজ চেয়ারম্যানের বয়স ২০ বছর কমে গেছে। ললিতাও অবাক হয়ে ভাবছে, ব্যপার কি চেয়ারম্যান আজকে এমন উদ্দাম গতিতে চুদছে কেন।



- “কি গো আজকে এভাবে ষাড়ের মতো চুদছো কেন? আমার ব্যথা লাগছে তো।”

- “ব্যথা লাগলে লাগুক, একটু সহ্য করে থাকো। আজকে আমার বিয়ের প্রথম দিন গুলোর কথা মনে পড়ছে।”



সাধারনত চেয়ারম্যান ৮/১০ মিনিট ঠাপিয়ে গুদে বীর্য ঢেলে দেয়। আজকে পাক্কা ৩০ মিনিট ধরে রাক্ষসের মতো চুদে ললিতার গুদে ব্যথা ধরিয়ে দিয়ে চেয়ারম্যান বীর্য ঢাললো। প্রতিদিনের মতো আজকে ললিতা গুদ থেকে ধোন বের করার সাথে সাথেই বাথরুমে না যেয়ে শুয়ে থাকলো।



- “কি হলো ললিতা, বাথরুমে গেলে না?”

- “এতোক্ষন ধরে যেভাবে চুদলে, আমার গুদে ব্যথা করছে। কিছুক্ষন বিশ্রাম নেই।”



পরদিন চেয়ারম্যান খোজ নিয়ে জানলো ঐ যুবতীর নাম ডালিয়া। এই গ্রামের রহিম নামের এক ছেলে ৬ দিন আগে ডালিয়াকে বিয়ে করে নিয়ে এসেছে। দেখতে দেখতে এক মাস কেটে গেলো। চেয়ারম্যান ডালিয়াকে কাছে পাওয়ার জন্য মনে মনে অনেক পরিকল্পনা করে, কিন্তু কোন কাজ হয়না। চেয়ারম্যান ছটফট করে, বাড়া টনটন করে, কিন্তু কোন উপায় পায়না। পাঁচ মাস পরে চেয়ারম্যানের ভাগ্য সহায় হলো। ডালিয়াকে চোদার একটা মোক্ষম সুযোগ পেয়ে গেলো। কি একটা ব্যাপার নিয়ে ডালিয়া ও রহিমের মাঝে প্রচন্ড ঝগড়া লেগেছে। রাগের মাথায় রহিম ডালিয়াকে মুখে মুখে তালাক দিয়ে দিলো। রহিমের মাথা ঠান্ডা হলে বুঝলো কতোবড় ভুল সে করেছে। ডালিয়াকে রহিম প্রচন্ড ভালোবাসে।



এটা নিয়ে গ্রামে সালিশ বসলো। রহিম বললো, সে রাগের মাথায় তালাক দিয়েছে কিন্তু সে ডালিয়াকে চায়। ডালিয়া বললো, সে ও রহিমের সংসার করতে চায়। সালিশে ফয়সালা হলো ডালিয়াকে অন্য কোন পুরুষ বিয়ে করবে, সেই পুরুষ ডালিয়ার সাথে এক রাত কাটিয়ে তালাক দিলে রহিমের সাথে আবার ডালিয়ার বিয়ে হবে। রহিম এতেই রাজী, সে যেভাবেই হোক ডালিয়াকে ফিরে চায়। কিন্তু ডালিয়া বেকে বসলো। সে রহিম ছাড়া অন্য কারো সাথে দৈহিক সম্পর্ক করবে না। তখন ডালিয়ার অমতে সালিশে সিদ্ধান্ত হলো ডালিয়া এক দিনের জন্য অন্য পুরুষকে বিয়ে করবে, নইলে সে আর রহিমের সংসার করতে পারবে না। চেয়ারম্যান যেহেতু এই গ্রামের অভিভাবক তাই ঠিক হলো চেয়ারম্যানই এই বিয়ে করবে, সে একদিন পর ডালিয়াকে তালাক দিবে। ডালিয়া কাঁদতে কাঁদতে বিয়ের পিড়িতে বসলো। ডালিয়ার অমতেই চেয়ারম্যানের সাথে ডালিয়ার বিয়ে হয়ে গেলো, রাতে জোর করে ডালিয়াকে চেয়ারম্যানের ঘরে ঢুকিয়ে দেওয়া হলো।



চেয়ারম্যান ধীরে ধীরে ডালিয়ার দিকে এগিয়ে গেলো।



- “ডালিয়া সোনা তোমাকে এক রাতের জন্য কাছে পেয়েছি, কাছে এসো দেরী না করে চোদাচুদি শুরু করি।”



ডালিয়া কাঁদছে, সে কিছুতেই চেয়ারম্যানের হাতে নিজেকে তুলে দিবে না।



- “ডালিয়া সোনা, এই মুহুর্তে তুমি আমার বৌ, আমি তোমাকে নিয়ে যা ইচ্ছা তাই করতে পারবো।”

- “আপনাকে তাহলে জোর করতে হবে, আমি নিজের ইচ্ছায় আপনাকে কিছুই দিবো না।”



ডালিয়ার কথায় চেয়ারম্যান প্রচন্ড রেগে গেলো।



- “মাগী আজ রাতে তোর ইচ্ছার কোন দাম নেই। তোকে জোর করে চুদলেও কেউ কিছু বলবে না।”



চেয়ারম্যান হ্যাচকা টানে ডালিয়ার পরনের শাড়িখানা খুলে নিলো। ডালিয়ার পরনে এখন শুধু সায়া ও ব্লাউজ, সে ঘরের মাঝখানে মাথা নিচু করে দাঁড়িয়ে দুই হাত দিয়ে উচু হয়ে থাকা মাই জোড়া ঢাকার চেষ্টা করছে। এই দৃশ্য দেখে চেয়ারম্যান হাসতে হাসতে থাকলো।



- “ডালিয়া সুন্দরী, তুমি যতোই হাত দিয়ে মাই ঢাকার চেষ্টা করো; আজকে আমার হাত থেকে কিছুতেই ঐ মাই দুইটাকে বাঁচাতে পারবেনা। দেখবে আমি চটকে কচলে তোমার মাইয়ের কি অবস্থা করি। তোমার স্বামী ৫ মাসে যতোটুকু ঝুলিয়েছে আমি এক রাতে তার দ্বিগুন ঝুলিয়ে ছাড়বো। তুমি আমার এক রাতের বৌ, এক রাতেই আমি তোমার কাছ থেকে এক বছরের সুখ আদায় করে নিবো।”

- “আপনি আমার বাবার বয়সী, দয়া করে আমাকে ছেড়ে দিন।”

- “তোমাকে আমি সবার সামনে কবুল পড়ে বিয়ে করেছি। ভয় পাচ্ছো কেন কাল সকালে তোমাকে ঠিকই তালাক দিবো। শুধু আজ রাতে তুমি আমাকে প্রানভরে চুদতে দাও।”



ডালিয়া কাঁদতে কাঁদতে বললো, “গ্রামের সবাই জোর করে আমাকে আপনার সাথে বিয়ে দিয়েছে, আমি এই বিয়েতে রাজী ছিলাম না।”



- “রাজী না থাকলেও তুমি এখন আমার বৌ।”

- “আমি মানছি এক রাতের জন্য হলেও আপনি আমার স্বামী। কিন্তু আজ রাতে আপনার সাথে কিছু করা আমার পক্ষে অসম্ভব।”

- “আমার তো কোন সমস্যা নেই। বেশি কথা না বলে না বলে ঝটপট সায়া ব্লাউজ খুলে গুদ ফাক করো।”

- “আমার গুদ দেখার পর আপনি নিজেই রাজী হবেন না।”

- “তোমার গুদের কি এমন সমস্যা যার জন্য তোমাকে চোদা যাবেনা।”



ডালিয়া মাথা নিচু করে জানালো, তার মাসিক চলছে। চেয়ারম্যান এই কথা শুনে থমকে দাঁড়ালো, ভাবছে মাগী সত্যি বলছে নাকি তার হাত থেকে বাঁচার জন্য মিথ্যা বলছে। চেয়ারম্যানের মেজাজ বিগড়ে গেলো, এতো আয়োজন সব ভেস্তে গেলো। কালকে সকালে ডালিয়াকে তালাক দিতে হবে। ডালিয়ার মাসিক হলে তাকে কিভাবে চুদবে। হঠাৎ চেয়ারম্যানের মাথায় একটা খেয়াল চাপলো। ভাবলো, জীবনে কোনদিন কোন মেয়ের পোদ চুদিনি, আজ ডালিয়ার পোদ চুদলে কেমন হয়। মাগীর যেহেতু মাসিক, কাজেই মাগীর পোদ দিয়েই কাজ চালানো যাক।



- “শালী তোকে চোদার জন্য এতোদিন অপেক্ষা করেছি। এখন দেখছি তোর মাসিক শুরু হয়েছে। মাগী তোর মাসিক হওয়ার আর সময় পেলোনা। তুই আমার এতো দিনের প্ল্যান নষ্ট করে দিয়েছিস তাই তোকে শাস্তি পেতে হবে। তোর গুদ বন্ধ তো কি হয়েছে, সারারাত ধরে তোর পোদ চুদবো।”



এই কথা শুনে ডালিয়া প্রানপনে মাথা নেড়ে বললো, “না না এই কাজ করবেন না। এই কাজ করলে আমি অসুস্থ হয়ে পড়বো। আপনার বাড়ার আঘাতে আমার পোদ ফেটে যাবে। আপনি আমার পোদ চুদেছেন শুনলে সবাই ছিঃ ছিঃ করবে। আমি কাউকে মুখ দেখাতে পারবো না।”



- “আমি তোর পোদ চুদবো নাকি অন্য কিছু করবো কেউ জানবে না।”



ডালিয়া তবুও না না করতে থাকলো। সে জানে পোদে বাড়া ঢুকলে মেয়েদের কি অবস্থা হয়, তার বান্ধবীর স্বামী তার বান্ধবীর পোদ চুদে এমন অবস্থা করেছিলো যে তার বান্ধবীকে ১৫ দিন হাসপাতালে থাকতে হয়েছিলো। পরে বান্ধবীর কাছে শুনেছে পোদে বাড়া ঢুকলে এতো কষ্ট হয় তার চেয়ে মরে যাওয়া অনেক ভালো। ডালিয়া ভয় পাচ্ছে তারও যদি এমন অবস্থা হয়, কারন চেয়ারম্যান যে তাকে আদর দিয়ে চুদবে না সেটা ভালোভাবেই বুঝতে পেরেছে। এসব ভাবতে ভাবতেই চেয়ারম্যান ডালিয়ার উপরে ঝাপিয়ে পড়লো।



চেয়ারম্যান হঠাৎ সাড়াশির মত পিছন থেকে ডালিয়াকে পেচিয়ে ধরলো। ডালিয়া চেচাতে পারছেনা, জানে চেচিয়ে কোন লাভ নেই, চেয়ারম্যানের হাতে পায়ে ধরে ছাড়া পাওয়ার জন্য আকুতি মীনতি করছে। চেয়াম্যান কি ডালিয়াকে এতো সহজে ছাড়ে। তার এতোদিনের সাধনা আজ স্বার্থক হয়েছে। চেয়ারম্যান পিছন থেকে ব্লাউজ সহ ডালিয়ার ডাঁসা মাই দুইটা টিপতে টিপতে ডালিয়ার সায়ার ভিতরে হাত ঢুকিয়ে দিলো। দুই উরুর ফাকে হাত ঢুকিয়ে মাসিকের পট্টি সহ গুদ খামছে ধরলো। ডালিয়ার কমলার কোয়ার মতো নরম ঠোট দুইটা সজোরে কামড়ে ধরে চুষতে লাগলো। এক হাতে ডালিয়ার কোমর শক্ত করে জড়িয়ে ধরলো, অন্য হাত ডালিয়ার বুকে উঠলো। একটা টান, ডালিয়ার ব্লাউজ ফড়ফড় করে ছিড়ে গেলো। চেয়ারম্যান এবার ব্রা দিয়ে আড়াল করা একটা মাই জোরে মুচড়ে ধরলো। আরেক টানে ডালিয়ার ব্রা খুলে ফেললো। নরম মাংসের ঢিবি দুইটা চেয়ারম্যানের সামনে দৃশ্যমান হয়ে গেলো। চেয়ারম্যান খয়েরি রং এর শক্ত বোটা দুই আঙুল টিপে ধরলো। ডালিয়া আর্তনাদ করে পিছিয়ে যেতে চাইলো। চেয়ারম্যান ডালিয়াকে বিছানায় ফেলে দিয়ে ডালিয়ার উপরে ঝাপিয়ে পড়লো। কলার মতো লম্বা কাপড়ের একটা পট্টি গুদটাকে আড়াল করে রেখেছে, এক টানে গুদের উপরে জড়ানো পট্টিটা খুলে ফেললো। কচি কলাগাছের মতো ফর্সা মাংসল উরু ফাক করে ধরতেই ডালিয়ার রক্তে ভরা নিটোল গুদ খানা উম্মুক্ত হয়ে গেলো।



চেয়ারম্যান এবার ডালিয়ার দেহ চাটতে শুরু করলো, হাত দিয়ে খামছে ধরলো ডালিয়ার রসালো রক্তাক্ত গুদ। ডালিয়া জবাই করা পশুর মতো ছটফট করছে। চেয়ারম্যান এবার ডালিয়াকে উপুড় করে দুই হাত দিয়ে টেনে পোদ ফাক করলো। ডালিয়ার পোদর ফুটো অনেক ছোট আর টাইট। চেয়ারম্যান একবার ভাবলো, এই ছোট ফুটো দিয়ে বাড়া ঢুকালে মাগীর কোন সমস্যা হবে না তো, আবার ভাবলো, সমস্যা হলে মাগীর হবে আমার কি, আমি কি শখ করে মাগীর পোদ চুদছি। আঙুলে থুতু নিয়ে পোদর ফুটোয় মাখিয়ে আঙুলটা পোদে ঢুকালো। ডালিয়া এখনো ছটফট করছে। চেয়ারম্যান ধমকে উঠলো।



- “এই শালী চুপ করবি, নইলে কিন্তু তোর পোদ দিয়ে বাঁশ ঢুকাবো।”



ডালিয়া ভয় পেয়ে গেলো। জানে চেয়ারম্যানের বিশ্বাস নেই বেশি ঝাপাঝাপি করলে বিরক্ত হয়ে ঠিকই পোদ দিয়ে বাঁশ ঢুকিয়ে দিবে। চেয়ারম্যান এবার ডালিয়ার পোদর ফুটোয় নিজের বাড়া ঠেকিয়ে আরাম করে ডালিয়ার উপরে শুয়ে পড়লো। চেয়ারম্যান আগে কখনো মেয়েদের পোদ চোদেনি, আচোদা পোদ চোদার আগে বাড়ায় ও পোদে ক্রীম অথবা তেল মাখিয়ে বাড়া পিচ্ছিল করে নিতে হয় সেটা সে জানে না। গুদে যেভাবে ঠাপায় সেভাবেই এক ঝটকায় কোমরটাকে প্রচন্ড গতিতে নিচের দিকে নামিয়ে আনলো। পচাৎ করে একটা শব্দ হলো, বাড়ার মুন্ডিটা টাইট পোদর ভিতরে ঢুকে গেলো। ডালিয়া প্রচন্ড ব্যথায় মরন চিৎকার দিয়ে শরীর দাপাতে লাগলো। চেয়ারম্যান মজা পেয়ে গেছে, ডালিয়া ব্যথার চোটে পোদ দিয়ে বাড়া কামড়ে ধরেছে। চেয়ারম্যান এবার বাড়া দিয়ে পোদে গুতাতে থাকলো।



ডালিয়া চেচাতে চেচাতে কাহিল হয়ে গেছে। একমাত্র সেই বুঝতে পারছে পোদে বাড়া ঢুকলে কেমন লাগে। চেয়ারম্যান অনেক্ষন ধরে গুতাগুতি করে পোদে বাড়া ঢুকাতে পারলো না। অন্য ভাবে ঢুকানোর জন্য পোদ থেকে বাড়া বের করলো। ডালিয়া সাথে সাথে চিৎ হয়ে পোদটাকে বিছানার সাথে চেপে ধরলো, কিছুতেই চেয়ারম্যানকে পোদ চুদতে দিবে না। চেয়ারম্যান বিছানা থেকে নেমে ডালিয়াকে বিছানার প্রান্তে এনে ডালিয়ার দুই পা নিজের কাধে তুলে নিলো। পোদে বাড়ার আগা ঢুকিয়েই চেয়ারম্যান আরেকটা দম ফাটানো ঠাপ মারলো।



এবার চড়াৎ চড়াৎ শব্দ হলো, ডালিয়া মাগো বলে একটা গগনবিদারী চিৎকার দিয়ে উঠলো, ডালিয়ার দম বন্ধ হয়ে আসছে, তার মনে হচ্ছে এই অলুক্ষুনে পোদর কারনে আজ তার মরন হবে। পোদ দিয়ে গলগল করে রক্ত বের হয়ে বিছানার চাদর ভিজিয়ে দিচ্ছে। চেয়ারম্যান একটার পর একটা রাক্ষুসে ঠাপ মেরে জানোয়ারের মতো ডালিয়ার পোদ চুদছে।



ডালিয়া কাতরাচ্ছে, “আপনি এটা কি করছেন, বের করেন, দয়া করের পোদ থেকে বাড়া বের করেন, আমি আর নিতে পারছি না, আমার পোদ ছিড়ে যাচ্ছে, ওফ্‌ মাগো।”



ডালিয়ার কাতরানি শুনে চেয়ারম্যান আরো উত্তেজিত হয়ে গেলো। ডালিয়ার মাই খামছে ধরে চড়াৎ চড়াৎ করে পোদ চুদতে থাকলো। ডালিয়া চিৎকার করে কাঁদছে, দুই হাত চেয়ারম্যানের বুকে দিয়ে ঠেলে তাকে সরাবার চেষ্টা করছে। চেয়ারম্যান ডালিয়ার দুই হাত নিজের দুই হাত দিয়ে টেনে নিয়ে বিছানার সাথে চেপে ধরে সজোরে ঠাপাতে লাগলো। ডালিয়া জবাই করা পশুর মতো ছটফট করছে আর কাঁদছে। ১০/১২ মিনিট এভাবে ঠাপানোর পর চেয়ারম্যান হাল্কা ঠাপে পোদ চুদতে লাগলো, ব্যথা কমে যাওয়ায় ডালিয়াও কিছুটা শান্ত হলো। চেয়ারম্যান ডালিয়ার হাত ছেড়ে দিয়ে ডালিয়ার উপরে শরীরের ভর রেখে আয়েশ করে পোদ চুদতে থাকলো। চেয়ারম্যান চুপচাপ ডালিয়ের মাই খামছে ধরে ঠোট কামড়ে ধরে এক মনে ঠাপাচ্ছে। ১০ মিনিট পর ডালিয়া টের পেলো চেয়ারম্যানের বাড়া পোদের ভিতরে ঝাকি খাচ্ছে, ডালিয়া বুঝলো চেয়ারম্যানের চরম মুহুর্ত উপস্থিত। ডালিয়া মনে মনে খুশি হলো, যাক বাবা যতো তাড়াতাড়ি বীর্যপাত হয় ততোই মঙ্গল, এক নাগাড়ে ২০ মিনিট চোদন খেয়ে পোদ অবশ হয়ে গেছে। চেয়ারম্যানের বাড়াটাও একদম ঘোড়ার মতো, টেনে বের করে আবার পোদে ঢুকাতে কয়েক সেকেন্ড লেগে যাচ্ছে। আরো দশ মিনিট পর হয়ে গেলো, চেয়ারম্যান পচাৎ পচাৎ করে পোদে ঠাপাচ্ছে, বীর্য বের হবে হবে করেও হচ্ছেনা। এদিকে পোদের ব্যথায় ডালিয়া অস্থির হয়ে গেছে, বারবার পোদ দিয়ে সজোরে বাড়া কামড়ে ধরছে।



অবশেষে ডালিয়ার মুক্তি মিললো। বাড়া পোদের ভিতরে ফুলে উঠলো। ডালিয়া টের পাচ্ছে চিরিক চিরিক করে গরম বীর্য পোদের ভিতরে পড়ছে, বীর্যের ঊষ্ণ পরশে ডালিয়া চোখ বন্ধ করে ফেললো। চেয়ারম্যান পোদ থেকে বাড়া বের করে একটা আয়না ডালিয়া পোদের সামনে রাখলো।



- “দেখ মাগী তোর পোদ দেখ।”



আয়নায় চোখ পড়তেই ডালিয়া ভয়ে থরথর করে কেঁপে উঠলো। হায় হায় পোদের এ কি অবস্থা হয়েছে। ফুটোর জায়গায় বেশ বড়সড় একটা গর্ত। গর্ত বেয়ে টপটপ করে রক্ত মিশ্রিত বীর্য পড়ছে। ডালিয়া ভয়ে ডুকরে কেঁদে উঠলো।



- “আপনি পোদের কি অবস্থা করেছেন। পোদের এই গর্ত কিভাবে ঠিক হবে।”

- “ও কিছু না, কয়েক মিনিট পর গর্ত আপনা আপনি বন্ধ হয়ে যাবে।”



১০/১২ মিনিট পর পোদের ফুটো ঠিক হয়ে গেলো, তবে পোদের ব্যথা কমলো না, ডালিয়া ব্যথায় কাতরাচ্ছে। আরেকবার ডালিয়ার উর্বশী পোদ চোদার জন্য চেয়ারম্যানের মন আনচান করে উঠলো। ডালিয়াকে উপুড় করে দুই হাটু পেটের নিচে ঢুকিয়ে এক হাত ডালিয়ার পিঠে রেখে ডালিয়াকে বিছানার সাথে চেপে ধরলো। ডালিয়া বুঝতে পেরেছে আবার তার পোদে অত্যাচার শুরু হবে। চেয়ারম্যানের হাত থেকে ছাড়া পাওয়ার জন্য ছটফট করতে লাগলো। চেয়ারম্যান অন্য হাতের চেটোয় থুথু মাখিয়ে পোদের ফুটোয় মাখিয়ে ফুটোয় বাড়ার মুন্ডি সেট করলো। চড়াৎ চড়াৎ, বাড়া ডালিয়ার টাইট পোদে গেথে গেলো। ডালিয়া গগনবিদারী চিৎকার দিয়ে উঠলো।



- “ওহহহ............... আহহহ............ ইসসসস............ মাগো...............”



আরম্ভ হলো ঠাপের পর ঠাপ। চেয়ারম্যান বাড়াটাকে নিচ থেকে উপর দিকে ঢুকাচ্ছে। ডালিয়া প্রানপনে চেষ্টা করছে চেয়ারম্যানকে ঠেলে সরিয়ে দিতে। কিন্তু চেয়ারম্যান তাকে এমনভাবে বিছানার সাথে ঠেসে ধরেছে পেটের নিচ থেকে হাটু বের করতে পারছে না। সারা ঘর জুড়ে পচাৎ পচাৎ শব্দ। সেই সাথে ডালিয়ার গলা ফাটানো চিৎকার। চেয়ারম্যান এবার ডালিয়ার উপরে শুয়ে পড়লো। ডালিয়ার চুল টেনে ধরে গদাম গদাম করে টাইট পোদ চুদতে থাকলো। ২০ মিনিট পর চেয়ারম্যান ডালিয়াকে রেহাই দিলো। পোদে বীর্যপাত করে বাড়া বের করে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো। ডালিয়া নড়াচড়ার শক্তি হারিয়ে ফেলেছে, উপুড় হয়েই বিছানায় পড়ে থাকলো। কিছুক্ষন পর চেয়ারম্যান ডালিয়াকে কাছে টেনে জড়িয়ে ধরে ডালিয়ার নরম ঠোট চুষতে লাগলো ভরাট মাই টিপতে লাগলো। ডালিয়ার পোদের দাবনায় প্রচন্ড ব্যথা। চেয়ারম্যান পোদে হাত দিলেই ডালিয়া কঁকিয়ে উঠছে।



ডালিয়া চেয়ারম্যানকে বিড়বিড় করে বললো, “কাজ তো শষ এখন আপনিও ঘুমান আমিও ঘুমাই।”



- “সোনা এতো তাড়া কিসের সকালে তুমি তো চলেই যাবে। সারা রাত ধরে তোমার পোদের রস খেতে দাও।”

- “আপনি আবার আমার পোদ চুদবেন?”

- “কেবল তো দুইবার হলো। যতোক্ষন বাড়ায় শক্তি থাকে ততোক্ষন তোমার পোদ চুদবো।”



ডালিয়া কিছু বললো না। বুঝতে পারছে এই জানোয়ারের হাত থেকে রেহাই নেই। মাসিকের সময় নিজের স্বামী কতোবার পোদ চুদতে চেয়েছে। তখন চুদতে দিলে আজকে এতো কষ্ট হতো না। তার স্বামী এতোদিনে পোদ অনেক ফাক করে ফেলতো। পোদে চেয়ারম্যানের বাড়া নিতে কোন সমস্যাই হতো না। ৪০ মিনিট পর চেয়ারম্যান ডালিয়াকে উঠিয়ে বসালো।



- “ডালিয়া সোনা...... আমার কোলে বসে বাড়াটাকে পোদে গেথে নাও।”



চেয়ারম্যান বসে হাত দিয়ে বাড়া খাড়া করে রাখলো। ডালিয়া উঠে চেয়ারম্যানের মুখোমুখি হয়ে চেয়ারম্যানের শরীরের দুই দিকে দুই পা বিছিয়ে পোদের ফুটোয় বাড়া রেখে বসলো। ডালিয়া এবার বিছানায় হাত রেখে নিচের দিকে চাপ দিলো। পুচ্‌ করে মুন্ডি পদে ঢুকে গেলো।



- “যা করার আপনি করেন, আমি আর পারবো না, পোদে ব্যাথা করছে।”



চেয়ারম্যান ডালিয়াকে জড়িয়ে ধরে সজোরে ডালিয়ার পোদ নিচে নামালো। ডালিয়া “ইসসস......... আহহহহ............ ওফফফ............” করে উঠলো।

চেয়ারম্যান ডালিয়াকে ওঠা নামা করতে লাগলো। ডালিয়ার পোদ ওপর নিচ হচ্ছে, বাড়া পোদে ঢুকছে বের হচ্ছে। চেয়ারম্যান ডালিয়ার রসালো ঠোট চুষছে কামড়াচ্ছে। চেয়ারম্যান এবার ডালিয়াকে বুকে নিয়ে চিৎ হয়ে শুয়ে পড়লো। দুই হাতে পোদ খামছে ধরে পোদটাকে সামনে পিছনে করতে লাগলো।



অসহ্য যন্ত্রনায় ডালিয়া থরথর করে কাঁপছে। “ও মাগো ইস মাগো মরে গেলাম গো মা” বলে চেচাচ্ছে। ১৫ মিনিট পর চেয়ারম্যান ডালিয়ার পোদে গলগল করে বীর্য ঢাললো। ডালিয়া চেয়ারম্যানের বুকে নিথর হয়ে শুয়ে থাকলো। সারা রাত ধরে চেয়ারম্যান গুনে গুনে ৮ বার ডালিয়ার নরম টাইট উর্বশী পোদ চুদে চোখে মুখে এক রাশ প্রশান্তি নিয়ে ভোরের দিকে ডালিয়াকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লো। ডালিয়ার চোখে ঘুম নেই, পোদের ব্যাথায় মাইয়ের ব্যাথায় বেচারী কাতরাচ্ছে। সারা শরীরে অসহ্য যন্ত্রনা নিয়ে ডালিয়া সকালের অপেক্ষা করতে লাগলো।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*