Sunday, February 14, 2016

কন্ডম ছাড়াই চাচীকে লাগাই

আমি মন্টু । আমি ঢাকা সিটি কলেজে পড়ি । থাকি একটি মেসে । মেসে ৪৫ -৪৬ বয়সের এক বয়শকো মহিলা কাজ করে । রুম খালি থাকলে মহিলাকে মাঝে মাঝেই চুদি । সেই থেকে বয়শকো মহিলাদের প্রতি আমার আগ্রহ বেশী । আর আমার নিজের গ্রামেই পেয়ে যাই একজন বয়শকো ভদ্র মহিলা । সেই বয়শকো ভদ্র মহিলার সাথে আমার যৌন সম্পর্ক । সেই কথাই বলছি।


প্রতি মাসে গ্রামে যাই । আমার গ্রামের এক চাচীর কথা বলছি । আমাদের গ্রামের সিরাজ চাচার দুই বউ । বড় বউ থাকে গ্রামে । আর উনি বিদেশে থাকেন ছোট বউকে নিয়ে । ছোট বউয়ের বয়স ৪০-৪২ হবে । বড় বউ থাকেন গ্রামে, নাম জামিলা । দুই সন্তানের জননী । বড় ছেলে অনার্স পড়ে, থাকে চট্টগ্রামে । আর এক মেয়ে । মেয়েকে বিয়ে দিয়েছেন । বাসা তাই খালিই থাকে ।

জমিলা চাচীর বয়স আনুমানিক ৫০-৫২ হবে । তার গায়ের রঙ শ্যামলা, আর বেশ মোটা মহিলা । সিরাজ চাচা ছোট বউকে নিয়েই ব্যস্ত বড় বউকে দেবার মত সময় নেই তার । তিনি অবহেলিত ইদানীং। গ্রামে দোতলা বাড়ীতে একা থাকেন । দীর্ঘদিন যৌন আনন্দ থেকে বঞ্চিত হাশেম চাচার কাছ থেকে। কিন্তু বয়স ৫০ -৫২ হলেও যৌবন অটুট এখনো । টাইট আর পেটানো স্বাস্থ্য । শরীরে এক্টুও মেদ নেই । পরিনত বয়সের পরিনত দেহ !!! কিন্তু তার যৌবনের মধু নেবার কেউ নেই । ফলে আমি কল্পনার ঘোড়া ছুটিয়ে দেই।

একবার গ্রামে এক বিয়ে উপলক্ষে রাতে থাকতে হচ্ছিল । থাকার জায়গা না পেয়ে চাচীর খালি বাড়ীতে আশ্রয় নিতে হলো। দোতলার একটা ঘরে আমার জন্য বিছানা পাতা হলো।

মাঝরাতে আমি ঘুমাতে গেলে জামিলা চাচী মশারী টাঙিয়ে দিতে এলেন। মশারি খাটিয়ে বিছানার চারপাশে গুজে দেয়ার সময় চাচী আর আমি বিছানায় হালকা একটু ধাক্কা খেলাম। চাচী হাসলো। কেমন যেন লাগলো হাসিটা। গ্রাম্য মহিলা, কিন্তু চাহনিটার মধ্যে তারুন্যের আমন্ত্রন। কাছ থেকে চাচীর পাতলা সুতীর শাড়ীতে ঢাকা শরীরটা খেয়াল করলাম, বয়সে আমার বড় হলেও শরীরটা এখনো ঠাসা । ব্রা পরে নি, কিন্তু ব্লাউজের ভেতর ভারী স্তন দুটো ঈষৎ নুয়েছে মাত্র। শাড়ীর আচলটা সরে গিয়ে বাম স্তনটা উন্মুক্ত দেখে মাথার ভেতর হঠাৎ চিরিক করে উঠলো। কিন্তু ইনি সম্পর্কে চাচী, নিজেকে নিয়ন্ত্রন করলাম।

আমি নিয়ন্ত্রন করলেও চাচী করলেন না। সময়টাও কেমন যেন। মাঝরাতে দুজন ভিন্ন সম্পর্কের নারী-মানুষ এক বিছানায়, এক মশারীর ভেতরে, ঘরে আর কেউ নেই । পুরুষটা অবিবাহিত কিন্তু নারীমাংস লোভী, মহিলা বিবাহিতা কিন্তু দীর্ঘদিন স্বামীসোহাগ বঞ্চিত। কথা শুরু এভাবে-

-তুমি আমার দিকে অমন করে কি দেখতাছ ?
-কই না তো?
-মিছে কথা কও কেন ?
-সত্যি কিছু দেখছিলাম না
-তুমি আমাকে দেখতে পাও না?
-তা দেখছি
-তাহলে না করো কেন, আমি পরিস্কার দেখলাম তুমি আমার ব্লাউজের দিকে চাইয়া রইছ ?
-না মানে একটু অবাক হয়ে গেছিলাম .
-কেন
-আপনাকে দেখে মনে হয় না দুই বাচ্চার মা । আপনি এই বয়সেও বেশ যোয়ান, টাইট শরীর ।

-হি হি হি, তাই নিরে বেডা ?
-কী দেইখা তোমার মনে হইলো এইডা ?
-হুমম…….বলা ঠিক হবে? আচ্ছা বলি, আপনার ফিগার এখনও টাইট আর সেক্সী ।

– কয় কী এই পোলায় ?
-রাগ কইরেন না চাচী
-না কই কি তুমি কেমনে বুঝলা আমার শরীলডা টাইট ?
-দেখে আন্দাজ করছি
-কী দেইখা ?
-আপনার বুক
-বুক কোথায় দেখলা ?
-ওই যে ব্লাউজের ফাক দিয়ে দেখা যায়
-ওইটা দেখেই বুঝে গেছ আমারটা টাইট । খুব পাইক্কা গেছ, তাই না , তোমার মার কাছে কইয়া দিমু যে তার পোলা আমার দুধের দিকে চায় ?

-সরি চাচী আম্মা, মাফ করে দেন
-আন্দাজে কথা কইলে কোন মাফ করাকরি নাই ।

-মাফ চাইলাম তো
-মাফ নাই তোমার
-তাহলে?
-দন্ডি দিতে হইবো তোমার ।
-কীভাবে

-যে জিনিস তোমার সামনে আছে, তোমার নাগালের একফুটের মধ্যে, সে জিনিস নিয়া আন্দাজে কথা কও কেন ? চাইপ্পা ধইরা কও মিয়া । কী পুরুষ মানুষ তুমি, ধোন নাই তোমার?

-চাচী, আপনি রাগ করবেন ভেবে ধরিনি।
-তাহলে আগেই তোমার ধরনের ইচ্ছা ছিল, শয়তান পোলা কোথাকার । চাচীরে চুদতে চাও ?

-হি হি হি, আপনি খুব সুন্দর চাচী ।
-সুন্দর না ছাই, তোমার চাচা গত পাচ বছরে একবারও ধইরা দেহেনি আমারে, তুমি আমারে আইজকা চুদবা বাজান ভালা কইরা, দেখমু কেমন মরদ তুমি ? ।

-আজকে আমি আপনার অতৃপ্তি মিটিয়ে দেবো চাচী ।
-লক্ষী পোলা । আসো তুমি যা খুশী খাও। বাতি নিবাইয়া দেই । আন্ধারে যা করার করো। তাইলে লজ্জা লাগবো না দুজনের।

– না চাচী চাচী, আপনার শরীর না দেখলে আমার ধোন খাড়া হবে না , লাইট জালানোই থাক । লাইটের আলোতে দেখলাম চাচীর রুপ । বয়শকো হলেও চাচীর চেহারাটা বেশ মিষ্টী । বাংলাদেশের সিনেমার অভিনেত্রি খালেদা আক্তার কল্পনার মত দেখতে লাগে চাচীকে ।বেশ মোটা আর ফেস্টা গোল ভরাট ।

জামিলা চাচী বিছানায় উঠে শুয়ে পড়লো আমার পাশে । আমি চাচীকে জরিয়ে ধরলাম । মোটা সোটা চাচীকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম পগলের মত । চাচী বালিশের উপর চিতথয়ে শুয়ে আছে , আর আমি চাচীর বুকের উপর চড়ে চুমু খেতে লাগলাম । চাচীর ঠোটঁ বেশ মোটা । চাচীর মোটা ঠোটঁ চুষতে চুষতে চাচীর ব্লাউজে হাত দিলাম । ঠিকই ধরেছিলাম, ব্রা পরেনি চাচী । বিশাল দুটো স্তন। দুই হাত লাগবে ভালো করে কচলাতে। কিন্তু মাংসগুলো এখনো টানটান। মনে হয় না চাচীর বয় ৫০-৫২ । আমি ইচ্ছেমতো হাতাতে লাগলাম ব্লাউজের উপরেই। এটা ভালো লাগে আমার। এতবড় স্তন আগে ধরিনি কখনো। দুধ কচলাতে আরাম লাগছে।

এবার ব্লাউজের ভেতর হাত গলিয়ে দিলাম। আহ, নরোম মাংসল বুক। নাকটা ডুবিয়ে দিলাম স্তনের মধ্যে। চাচী আমার মাথাটা চেপে ধরলেন দুই দুধের মাঝখানে। মহিলার খিদে টের পাচ্ছি। আমি পট পট করে ব্লাউজের বোতাম খুলে দিলাম। এবার পুরো নগ্ন স্তন আমার মুখের সামনে।

এবার আমি জামিলা চাচীর বুকের উপর উঠে গেলাম। আমার পেট এখন চাচীর পেটের উপর । আমার ধোন চাচীর তলপেটের সাথে একেবারে লেপটানো । চাচীর শরীরের উপর শুয়েই দুই দুধ খাচ্ছিলাম । প্রথমে মুখ দিলাম বামস্তনে । বোঁটাটা টানটান । জিহ্বা দিয়ে চাটতে লাগলাম। আবার পুরোটা মুখে পুরে চুষতে লাগলাম। চুষতে চুষতে আমার লিঙ্গ খাড়া হয়ে ওনার রানে গুতা দিচ্ছে। আমি বেপরোয়া হয়ে জামিলা চাচীর শাড়ী খুলে নেংটো করে ফেললাম ওনাকে। নিজেও নেংটো হলাম। তারপর ঝাপিয়ে পড়লাম বয়শকো মাগীর উপরে ।

চাচী আর্তনাদ করে উঠলো, ফিসফিস করে বললো……..
-উফফফ তুমি রাক্ষস নাকি, কামড় দিচ্ছ কেন, আস্তে খাও। আমি তো সারারাতই আছি, চইলা যাইতাছিনা, আস্তে আস্তে খাও । ওরে বাবারে, তোমার দোনটাতো বিরাট। আমার ভোদা ফাটাইয়া ফেলবো। এত শক্ত, আর খাড়া । তোমার চাচার চেয়ে অনেক বড় আর মজবুত তোমার ধোন ।

-অ্যাই ছেলে এবার বাম দুধ খা না, একটা এতক্ষন ধরে চুষলে অন্যটাতো ব্যাথা হয়ে যাবে । একটা মুখে নাও অন্যটা টিপতে থাকো, নিয়মও তো জানো না দেখতাছি । সব আমারেই শিখাইয়া দিতে হইবো ।

এবার চাচীর ভোদায় ধোন ঠেকিয়ে দিলাম ধাক্কা জোড়ে ।
-কোথায় ঠেলছো….তুমি ভোদার ছিদ্র চেনো না বোকা চোদা পোলা , নাকি জানো না। আসো তোমারটা আমার দুই রানের মাঝখানে ঘষো আগে । তারপর পিছলা হলে ঢুকাইয়া দিবা. ……..।

এবার ধোনটা ঠাটিয়ে ৮ ইঞ্চি লমবা হয়ে গেলো । আমি আর টিকতে না পেরে বয়শকো চাচীর বিজলা যোনীতে ধোন ঠেকিয়ে দিলাম এক ঠেলা । পচাক করে আস্ত মোটা ধোনটা ঢুকে গেলো মাঝ বয়শী মাগির রসালো ভোদায় । আর মাগীর সে কি সিতকার …………।

-…..আহ আস্তে ঢোকাও, উফফফ কি মজা, পুরোটা ঢুকাও। মারো, জোরো ঠাপ মারো সোনা, আমাকে ছিড়ে খুড়ে খেয়ে ফেলো।
-আহহহহ। আজকে হাশেম্যার উপর শোধ নিলাম। শালা আমাকে রাইক্ষা ওর ছোট বউরে নিয়া থাকে । আমি অহন কচি পোলা দিয়া চোদামু হারামী জমাই আমার । এহন আমি তোর ভাতিজারে দিয়া চুদাইলাম।

-আহহহ আহ….. আহ…… আহ…… আহ…… আহ…… আহ……. তুমি আজ সারারাত আমারে চুদবা বাজান । সারাবছরের চোদা একরাতে দিবা। তোমার শক্তি আছে, তুমি আমাকে ইচ্ছা মতো মারো । তুমি সময় পেলেই চলে আসবা। আমারে ডেইলী ডেইলী চুদবা বাজান । আমারে চুদলে তোমারে টাকা পয়সা দিমু । এইভাবে বয়শকো চাচীকে চুদছি । ওই রাতে চাচীকে মোট ৩বার লাগাই । বয়শকো চাচী আমাকে দারুন আনন্দ দিলো । শেষ রাতে চাচীর মোটা গতর জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ি ।

পরের রাতেও চাচীর ঘরে থাকি । দেখলাম চাচী সেজে গুজে রেডি । আমি আসবো জেনে চাচী পুর্বেই সেজে গুজে রেডি ছিলো বুঝলাম । আমি আসবো জেনে চাচী জরজেটের পাতলা বটল গ্রীন শাড়ী পড়েছেন, সাথে ম্যচ করে বড় গলা লাল ব্লাউজ পরেছেন । চাচীকে দেখতে একদম টিয়া পাখির মত লাগছে শ্যামলা চাচীকে আরও মোহনীয় লাগছে ।

চাচী শরীরটাও বেশ মজবুত । চাচী এর আগে কিছুটা রোগা ছিলেন । চাচী আগের চেয়ে একটু মোটা হওয়াতে শরীর আরো ভরাট আর সুন্দর হয়েছে । চাচী আমাকে দেখে মুচকি মুচকি হাসছেন । আমি গিয়ে চাচীকে জড়িয়ে ধরি । তারপর চাচীর মোটা সোটা মস্রিন দেহটা বুকের সাথে জোড়ে চেপে ধরে চুমু খেলাম। চাচীকে বললাম ,

– চাচী আপনকে আজ সারারাত লাগাবো ।
– দেখা যাইবো তুমি কেমন মরদ হইছো ।
-আপনাকে আজ সামনে পিছনে দুই দিকেই লাগাবো ।
– নারে পিছনে লাগাইস না । আমার পুটকি ফাইট্টা যাইবো ।
– না চাচী কিছু হইবো না । আপনের পুটকিতে নাইরকেল তেল দিয়া চুদবো, ব্যথা লাগবো না চাচী ।
-ঠিক আছে লাগাইস, আগে আমার ভোদায় ধোন ঢুকা বোকা চোদা ।

তারপরে চাচীকে নিয়ে সারারাত চুদা শুরু করি । আধা ঘন্টা ঠাপিয়ে চাচীর যোনীর গর্তে বীর্য ঢেলে চাচীর বুকে উপর ১৫ মিনিট পড়ে থেকে কিছুক্ষন রেস্ট নেই । দীর্ধ সময় যাতে চাচীকে চুদে আনন্দ দিতে পারি , তাই চাচী আমার জন্য যৌন শক্তিদায়ক খাবারের বাবস্থা করতেছেন । দেখলাম টেবিলে ৪ টা ডিম, গ্লাস ভরা দুধ । কিছু কিসমিস ।

চাচী বললেন,
-নে ভালোভাবে খেয়েদেয়ে শক্তি কর । তারপরে চুদে আমারে সুখ দে , দেখি তোর ডান্ডায় কত শক্তি ?
-চাচী তুমিও খেয়ে গতরের জোর বাড়াও । যোয়ান ছেলের চোদা খাওয়ার জন্য তৈরী হও । চাচী খাচ্ছে আর বা হাতে আমার ধোন নাড়াচ্ছেন, চাচীর নরম হাতের ছোয়ায় আমার ধোন বাবাজী ফুলে ৯ ইঞ্চি হয়ে গেলো । এভাবে দুজনে খেয়েদেয়ে আবার যৌন খেলায় মেতে উঠলাম । সেরাতে চাচীকে মোট ৪বার চুদি । চাচীর মোট ৬ বার কামরস বের হয় । চাচীর বয়শকো ভোদায় মুখ লাগিয়ে চাটি বেশ কিছক্ষন । চাচীর ভোদায় ঘামের গন্ধ আর কামরাসের গন্ধে আমি মাতোয়ারা হয়ে যাই । মাঝ বয়শী চাচী যৌন শুখে আমাকে জড়িয়ে ধরে বলে,

-মন্টু তুই আমারে কি আনন্দ দিলিরে বাজান । তু একটা সিংহ পুরুষ, তোর বউ অনেক আনন্দ পাইবো ।
-চাচী তুমি আনন্দ পাইছ তো ?
-হরে বাজান, তুই আমার ভোদায় আগুন ধরাইয়া দিছস । আমারে ডেইলী চুদবি, আমারে কথা দে ।
-ঠিক আছে চাচী।
-আমারে চাচী ডাকিস নারে, আমি তোর বউ । আমি তোর মাগী ।
-তাহলে মাগী আমার ধোন টা চুসে দে ।

চাচী আমার বাদ্ধ বউয়ের মত আমার ঠাটানো ধোন্টা ধরে চুষতে লাগলো । চাচী চুষতে জানে বটে । আমার ৯ ইঞ্ছি ধোন চাচী সম্পুর্ন মুখে পুরে এলিয়ে খেলিয়ে চাটতে লাগ্লো । তারপরে চাচীকে বিছানায় ফেলে চাচীর মোটা মোটা পায়ের গছা আমার ঘাড়ে তুলে চাচীর রানের ফাকে, চাচীর তলপেটে ধোন ঠেকিয়ে ঠাটানো বাড়াটা মাগীর কেলানো যোনীতে পুরে মাগিকে ঠাপাতে লাগ্লাম । আর মাগি ইস… ইস ইস ইস… ইস ইস… ই……ওহ………… ওহ………… ওহ…….। করতে লাগ্লো । পাক্কা এক ঘন্টা মাগীকে চুদে মাগীর পাকা যোনীতে বীর্য ঢেলে দেই ।

ঘুম ভাঙ্গে ১০টায় । চাচী গোসল সেরে আমার জন্য নাস্তা তৈরী করে আমকে ডাকল । সদ্য গোসল করা চাচীকে দেখে বেশ সুন্দর লাগছে । চাচীর বয়স ৫০-৫২ হলেও তাকে বউ বউ মনে হচ্ছে । চাচীকে ধেখে মনে হচ্ছে সারারাতের ক্লান্ত স্বামীকে যত্ন করে খাওয়াচ্ছেন সনতুষ্ট চিত্তে ।

চাচীর বাসা থেকে বিদায়ের বেলায় চাচী আমার বুকে মাথা দিয়ে আমাকে জড়িয়ে রাখে কিছুক্ষন ।আমিও চাচীকে জরিয়ে ধরে চুমু খাই । আর বলি, চাচী আবার দেখা হবে, এখন আসি । চাচী আমার বুকে মাথা রেখে কাঁদলো ফুঁফিয়ে ফুঁফিয়ে । বললো, আমার স্বামী থাইক্কাও নাই । তুমারে আমার স্বামী হিসাবে মাইন্না নিছি আমি । তুমি আমারে যখন চাইবা, তখনি পাইবা । সবার সামনে তুমি আমার ভাতিজাই থাকবা ।

চাচীর মত বয়শকো মাগীর গুদ পেয়ে আমি ধন্য । আমি গ্রামে গেলেই প্রায় রাতেই তার ঘরে শুই । আর রাতের আঁধারে বয়শকো চাচীকে খায়েশ মিটিয়ে চুদি । সময় পেলেই নিয়মিত তার সাথে যৌনসংগম করি । তার সাথে যৌনসংগম করে ভীষণ আনন্দলাভ করছি, কারন তিনি যৌনসংগমে অভিজ্ঞা মহিলা ­­।

গ্রামে গিয়ে তার বাড়ীতে থাকলে কেঊ সন্দেহ করেনা । কারন চাচী একা বয়শকো মানুষ । আর মাকে চাচী নিজে এসে বলে গেছেন, রাহেলা তোর ছেলে বাসায় আসলে আমার বাড়ীতে যেন থাকে মাঝে সাঝে । বুঝিস তো আমার ছেলে মেয়েরা বাসায় কেউ নাই । তোর ছেলেকে দেখলে একটু ভালো লাগে । তাই মা আমাকে চাচীর সাথে থাকার পারমিশন দিয়েছে ।

আর এই সুযোগে মার বয়সী চাচীর সাথে আমার দৈহিক সম্পর্ক গড়ে উঠেছে । গ্রামে আসেলে ৪ দিন থাকলে ২দিন থাকি চাচীর ঘরে । চাচিকে রাত ভার চুদি খায়েশ মিটিয়ে । কন্ডম ছাড়াই চাচীকে লাগাই । কারন চাচীকে জন্মনিয়ন্ত্রন বড়ি কিনে দিয়েছি । রাতের খাবার পরে চাচীকে নিয়ে বিছানায় শুতে চলে আসি । চাচী জন্মনিয়ন্ত্রন বড়ি খেয়ে এসে আমার সাথে যৌন খালায় মেতে ওঠে । আমি চাচীকে নিয়ে বিভিন্ন আসনে চুদে চাচীর স্বামীর অভাব পুরন করছি । চাচী আমকে হাত খরচের টাকা পয়সাও দিচ্ছে ।
এই বয়শকো মুটকী চাচীকে নিয়ে আমার যৌন অভিসার চলছে আজ দু বছর ।­­

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*