Friday, February 19, 2016

দুই পা মেঝেতে রেখে দুই হাত বিছানায় রেখে

আজ আকাশ এবং বর্ষার বিয়ে। ৫ মাস আগে দুইজনের এনগেজমেন্ট হয়েছিলো। এই ৫ মাসে দুইজনের মধ্যে অনেক খোলামেলা কথা হয়েছে। সেক্স নিয়েও অনেক কথা হয়েছে। আকাশ বর্ষার ঠোটে কয়েকবার চুমু খেয়েছে। এর বাইরে আর কিছু হয়নি। বিয়ের পর আকাশ কিভাবে বর্ষাকে চুদবে সেটা সেটা নিয়ে বর্ষার সাথে কথা বলেছে।
– “দেখো বর্ষা, আমি কিন্তু কন্ডম লাগিয়ে চুদবো না।”
– “ওমা তাহলে তো বিয়ের এক মাসের মাথায় আমার পেট হয়ে যাবে তখন কি হবে।”
– “কিছুই হবে না। তুমি বিয়ের আগে থেকেই জন্ম নিয়ন্ত্রন ট্যাবলেট খাবে।”


রাত দশটা বাজে; বর্ষা বাসর ঘরে একা বসে আছে; একটু পরেই আকাশ ঘরে ঢুকবে। উত্তেজনায় বর্ষার গুদ দিয়ে হড়হড় করে রস বের হচ্ছে, প্যান্টি ভিজে একাকার। বর্ষা নিজের উপরেই বিরক্ত হয়ে ভাবলো, “এখনি এই অবস্থা, সারারাত তো পড়েই রয়েছে। স্বামিকে এই নোংরা গুদ কিভাবে দেখাবো।“

বর্ষা বাথরুমে ঢুকে গুদে ভালো করে পানির ছিটা দিলো। গুদের ভিতরে আঙুল ঢুকিয়ে পিচ্ছিল পিচ্ছিল ভাবটা ধুয়ে ফেললো। বর্ষা আজ রাতে আকাশকে নিজের ফ্রেশ গুদ উপহার দিতে চায়। বর্ষা বাথরুম থেকে বের হয়ে গহনা খুলে আয়নার সামনে দাঁড়ালো। বর্ষা প্রানভরে নিজেকে দেখছে, একটু পরেই এই নধর দেহটা একজন পুরুষের হাতে তুলে দিবে। মুখ ধোয়ার সময় বর্ষার লিপস্টিক মুছে গেছে বর্ষা অনেক যত্ন নিয়ে ঠোটে পুরু করে লিপস্টক লাগালো। বর্ষার পরনে লাল বেনারসি শাড়ি, লাল ব্লাউজ, হাতে লাল কাচের চুড়ি, কপালে লাল টিপ আর ঠোটে গাড় লাল লিপস্টিক। বর্ষা আরেকবার আয়নায় নিজেকে দেখলো। তার সেক্সি ভাবটা আরো প্রকট হয়েছে। ব্লাউজের নিচে ব্রার ফিতা দেখা যাচ্ছে। বর্ষা মনে মনে হাসলো, আকাশ নিশ্চই তাকে পাগল হয়ে যাবে।

এসব করতে করতে আকাশ ঘরে ঢুকলো। আকশ কিছুক্ষন মুগ্ধ চোখে বর্ষার সেক্সি শরীরের দিকে তাকিয়ে থাকলো। তারপরেই হ্যাচকা টানে বর্ষাকে ঘরের মাঝখানে টেনে নিলো। বর্ষা বেপোরোয়া টানে পড়তে পড়তে শেষ মুহুর্তে আকাশকে জড়িয়ে ধরে সামলে নিলো। বর্ষা চোখে মুখে আবাক বিস্ময় নিয়ে তার স্বামীকে দেখছে। লিপস্টিক লাগানো লাল ঠোটে এক টুকরা মদির হাসি ফুটিয়ে আকাশকে শক্ত করে জড়িয়ে ধরলো। আকাশ বর্ষার মুখ তুলে ধরলো, বর্ষা চোখ বন্ধ করে ঠোট ফাক করে রেখেছে। এবার আকাশ বর্ষার ঠোটে ঠোট রেখে দীর্ঘ সময় ধরে কামনা মাখানো একটা চুমু খেলো। বর্ষার কাছে এটা একটা নতুন অভিজ্ঞতা, সে আকাশের ঠোট নিজের পাতলা ঠোট দিয়ে সজোরে চেপে ধরলো। ঠিক ৫ মিনিত পর আকাশ বর্ষার ঠোট থেকে ঠোট তুললো।

– “বর্ষা আজ আমাদের বাসর রাত। বাসর রাতেই আমি তোমাকে প্রচন্ড রকম সুখ দিবো।”
– “ও গো তাই দাও। সাবালিকা হওয়ার পর থেকেই আমি এই দিনটির অপেক্ষাতেই ছিলাম। আমার নধর দেহখানা এখন থেকে তো তোমারই সম্পত্তি। আজ তুমি যেভাবে খুশি তোমার সম্পত্তি ভোগ করো।”

দুইজনের ঠোট জোড়া আবারো এক হলো। একজন আরেকজনকে শক্ত করে জড়িয়ে ধরে গভীর আবেশে একে পরের ঠোট চুষছে। কখনো কখনো একজন আরেকজনের মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিচ্ছে। এবার আকাশ নিজের পাঞ্জাবি আর পায়জামা খুললো, জাঙিয়ার নিচে ধোনটা ফুলে রয়েছে। আকাশের ঠাটানো ধোন দেখে বর্ষা হাসতে থাকলো।
– “ওগো তাড়াতাড়ি তোমার সাপটাকে বের করো। দেখছো না কি রকম ফোঁস ফোঁস করছে।”
আকাশ জাঙিয়া খুলে এতোক্ষন ধরে আটকে থাকা ওর ধোনটাকে মুক্ত করলো।
– “এই বর্ষা দেখো তো এই ধোন তোমার পছন্দ হয় কিনা।”
– “যাহঃ ফাজিল কোথাকার। আমার স্বামীর ধোন আমার কেন পছন্দ হবে না।”
– “কি ব্যাপার, তুমি এখনো শাড়ি পরে আছো? তোমার গরম লাগছে না?”
– “আমাকে নেংটা অবস্থায় দেখার জন্য জনাবের আর তর সইছে না।”
– “আমি নেংটা হয়েছি এবার তুমিও হও।”
বর্ষা প্রথমে কাধের কাছে সেফটিপিন দিয়ে আটকানো শাড়ির প্রান্ত খসালো তারপর কয়েক টানে শাড়ি খুলে মেঝেতে ছুড়ে মারলো। কয়েক মুহুর্তের মধ্যে বর্ষার সায়া ও ব্লাউজ শরীর থেকে উধাও হয়ে গেলো। বর্ষা ব্রা ও প্যান্টি পরে দাঁড়িয়ে আছে।
– “কি গো ব্রা প্যান্ট কি দোষ করলো। ওগুলোও খোলো।”
– “তোমার শখ থাকলে তুমিই খোলো আমি পারবো না।”
– “আমার হাত পড়লে কিন্তু ওগুলো আস্ত থাকবে না।”

বর্ষার দুই হাত পিঠে চলে গেলো, টাস করে ব্রার হুকটা খুললো, উবু হয়ে প্যান্টিটাও খুলে হাতে নিলো। এবার বর্ষা এবার ব্রা প্যান্টি আকাশের মুখে ছুড়ে মারলো।

– “নাও ভালো করে আমার দুধ গুদের গন্ধ শোঁকো।”

এই মুহুর্তে বর্ষার শরীরে একটা সূতাও নেই। সম্পুর্ন নগ্ন হয়ে পা ফাক করে পোদের ডান পাশের দাবনা বাঁকিয়ে অদ্ভুত এক ভঙ্গিমায় দাঁড়িয়ে আছে। আকাশ মুগ্ধ চোখে বর্ষাকে দেখছে আর ভাবছে এই রকম সেক্সি ফিগারের বৌ কয়জনের আছে। বর্ষার দুধ দুইটা পেয়ারার মতো ডাঁসা ডাঁসা বোটা দুইটা খাড়া খাড়া, মেদহীন তলপেট, নাভীর গর্তটা বেশ গভীর, দুই উরুর সংযোগস্থলের ত্রিভুজাকৃতির জায়গাটা ভিজা ভিজা। বর্ষা চুপচাপ বুক টান করে পোদ পিছন দিকে উচু করে দাঁড়িয়ে থাকলো, দেখছে আকাশ কি করে। আকাশ বর্ষার পিছনে গেলো। সায়ার ফিতা কোমরের যে জায়গায় বাঁধা ছিলো সেখানে একটা লালচে দাগ, আকাশ সে জায়গায় আলতো করে হাত বোলালো। এবার বর্ষার পোদের দিকে আকাশের চোখ পড়লো। বর্ষার পোদ দেখে আকাশেরর মাথা চক্কর দিয়ে উঠলো। বর্ষার যে এমন মাখনের মতো একটা ডবকা পোদ আছে কাপড়ের বাইরে থেকে সেটা বুঝা যায়না। আকাশ হঠাৎ বসে পোদের দাবনা ফাক করলো। পোদের ভিতর থেকে একটা গোলাপী আভা ছড়াচ্ছে। আকাশ পোদের ফুটোয় জিভ লাগিয়ে চাটতে লাগলো।

বর্ষা ব্যতিব্যস্ত হয়ে বললো, “এই কি করছো তোমার ঘেন্না নেই নাকি। আমার পোদে মুখ দিলে।”

– “একটু আগে তুমিই তো বললে তোমার শরীর এখন আমার সম্পত্তি। আমই যেভাবে ইচ্ছা সেভাবে ভোগ করবো।”
– “ও গো তাই বলে পোদ চাটবে। তুমি জানো না এখান দিয়ে আমি পায়খানা করি। পোদের গর্ত দিয়ে দলায় দলায় পায়খানা বের হয়।”
– “তাতে কি হয়েছে। আমি তোমার পোদ চাটবো গুদ চুষবো। বিনিময়ে তুমি আমার ধোন চুষবে।”
– “ইসস্* সাহেবের ধোন চুষতে আমার বয়েই গেছে।”
– “এমনি এমনি না চুষলে জোর করে চোষাবো।”
– “তুমি তোমার বৌয়ের উপরে জোর খাটাবে!!!”
– “সেক্সের সময়ে জোর না খাটালে মেয়েরা আনন্দ পায়না। আমার আফসোস হচ্ছে তোমার এতো সুন্দর পোদ আগে কেন আমার চোখে পড়েনি।”
– “চোখে পড়লে কি করতে?”
– “চোখে পড়লে বিয়ের আগেই তোমার পোদ চুদতাম। এমন সুন্দর পোদ হাতের কাছে পেয়েও যে পুরুষ এর সদব্যবহার করেনা তার মতো দুর্ভাগা কেউ নেই।”

বর্ষা বেশ ভালো ভাবেই বুঝতে পারছে আকাশ তার পোদের প্রেমে পড়েছে।
– “কি গো তুমি আমার পোদও চুদবে নাকি?”
– “তুমি কি চুদতে দিবে?”
– “আমি নিজেই তো তোমার সম্পত্তি। তুমি আমার পোদ চুদবে নাকি গুদ চুদবে তাতে আমি নিষেধ করার কে। আমকে সুখ দিয়ে তুমি যা খুশি করো আমার তাতে কোন আপত্তি নেই।”

আকাশ পরম আবেগে বর্ষার গুদ টিপে টিপে দেখলো, গুদের রস মুছে দিলো। আকাশ উঠে দাঁড়িয়ে দুই হাতে বর্ষার কোমর ধরে আবারো বর্ষার নরম পাতলা ঠোট নিজের পুরুষ্ঠ ঠোটের মাঝে পুরে নিয়ে আগ্রাসীর মতো চুষতে থাকলো। বর্ষা আকাশের বুকে দুধ দুইটা ঘষতে ঘষতে থাকলো। আকাশের দুই হাত এবার বর্ষার কোমর নিচের দিকে নেমে গেলো। বর্ষা আকাশের হাতে নিজেকে সম্পুর্ন ভাবে সঁপে দিয়ে স্বামীর চোদন খাওয়ার জন্য তৈরী চোদন খাওয়ার জন্য তৈরী হতে থাকলো। ঠোট চুষতে চুষতে আকাশ হঠাৎ বর্ষার পোদে একটা আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলো।। এবার অন্য হাতের একটা আঙুলও বর্ষার রসালো গুদে ঢুকিয়ে দিলো। আকাশ গুদে পোদে একসাথে আঙুল নাড়ানোয় বর্ষার বেশ ভালো লাগছে। বর্ষা মনে মনে আকাশের ধোনের চোদন খাওয়ার জন্য অস্থির হয়ে আছে, আকাশ তাকে চুদছেই না।

বর্ষা আর থাকতে না পেরে আকাশকে জিজ্ঞেস করলো, “ও গো আসল কাজ কখন শুরু করবে।”

– “এতো তাড়াতাড়ি অস্থির হয়ে গেলে। আগে তোমার শরীরটাকে নিয়ে আরেকটু খেলতে দাও তারপর আসল কাজ শুরু হবে।”

আকাশ এবার বর্ষাকে বিছানায় বসালো। বর্ষার ঘাড়ের উপরে হাত রেখে আবারো বর্ষার ঠোট চুষতে আরম্ভ করলো। চুষে চুষে বর্ষার গোলাপী ঠোট সাদা করে আকাশ থামলো। আকাশ এবার বর্ষাকে ড্রেসিং টেবিলের সামনে দাঁড় করিয়ে পিছন থেকে বর্ষার দুধ দুইটা মুঠো করে ধরলো, উদ্দেশ্য দুধ টিপবে আর আয়নায় বর্ষাকে দেখবে। বর্ষার শরীর ঝাঁকি দিয়ে উঠলো।

– “এই এসব আর করো না তো।”

আকাশ এমন ভাবে দুধ টিপছে যে বর্ষার ব্যথা লাগছে।

বর্ষা কঁকিয়ে উঠে বললো, “ইস্*স্*স্* মা গো………… এভাবে রাক্ষসের মতো দুধ টিপছো কেন।”

আকাশের মুখ কোন কথা নেই। আজ আকাশের হাত থেকে বর্ষার সুডৌল দুধ দুইটার রেহাই নেই। সে তর্জনী ও বুড়ো আঙুলের ফাকে নিয়ে দুধের বোঁটা টিপছে, কখনো দুধ হাতের তালুতে রেখে জোরে জোরে দুধে চাপ দিচ্ছে। আকাশের ধোন বর্ষার পোদের খাজে ঘষা খাচ্ছে। বর্ষা হাত পিছনে নিয়ে ধোনে আদর করতে লাগলো।

আকাশ এবার টুলে বসে আগের মতো করে অর্থাৎ বর্ষার পিঠে বুক ঠেকিয়ে বর্ষাকে কোলে বসালো। কোলে বসিয়ে আবার বর্ষার দুধ চটকাতে লাগলো।

– “আচ্ছা লোকের পাল্লায় পড়েছি তো। এই সোনা এতো দুধ টিপছো কেন? একদিনেই তো আমার দুধ পেট পর্যন্ত ঝুলিয়ে ছাড়বে।”

আকাশের কানে বর্ষার কোন কথা গেলো না। সে বর্ষার দুধ চটকাচটকি ছানাছানি করতেই ব্যস্ত।

বর্ষা আবার বললো, “এই তুমি আমার দুধ ছাড়া আর কিছুই তো দেখছো না। আমার তো আরো একটা স্বাদের জায়গা আছে।”

– “কোথায় তোমার সেই স্বাদের জায়গা।”
– “হাদারাম কোথাকার, কেন তুমি জানো না। আমার নিচের দিকে।”

আকাশ মিটিমিটি হাসতে হাসতে বললো, “তাহলে দেখাও তোমার সেই স্বাদের জায়গা।”

– “ইসস্* শখ কতো, আমি কি বেশ্যা যে পুরুষের সামনে পা ফাক করবো।”
টুলে বসা অবস্থায় আকাশ বর্ষার দুই পা ড্রেসিং টেবিলের উপরে তুলে দিলো। বর্ষা দুই উরু এক করে রেখে খিল খিল করে হাসছে। আকাশ বর্ষার হাটু জোড়া দুই দিকে ফাক করে ধরলো। আয়নায় বর্ষার রসে ভরা টাইট কুমারী গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে, গুদের ঠোট দুইটা পরস্পর চেপে রয়েছে।

– “এই বর্ষা, এখন কি করবো?”
– “কি করবে আবার, আমার গুদ দেখবে টিপবে ফাক করবে চুমু খাবে চুষবে।”
– “ও গো আর কি করবো?”
বর্ষা মুখ ঝামটা মেরে বললো, “গুদে ধোন ঢুকিয়ে ঠাপাবে। আমাকে সুখ দিবে।”
বর্ষা দুই হাটু ফাক করে আকাশের উরু উপরে পোদের দাবনা ঠেকিয়ে আকাশের বুকে হেলান দিয়ে বসে রইলো। আর আকাশ হাত বাড়িয়ে দিয়ে গুদের ঠোট ফাক করে জোরে জোরে ভগাঙ্কুর টিপতে আরম্ভ করলো। বর্ষা চোখ বন্ধ করে আরাম নিচ্ছে।

বর্ষা মাঝে মাঝে কঁকিয়ে উঠে বলছে, “ইস্*স্*স্* আকাশ………… এতো জোরে ভগাঙ্কুর টিপছো কেন লাগছে তো।”
– “জোরে না টিপলে তুমি আরাম পাবে না।”

আকাশের হাতের আঙ্গুল বর্ষার গুদের রসে ভিজে চপচপ করছে। আকাশ এক হাতে গুদ টিপছে, অন্য হাতে বর্ষার দুধ জোড়া ওলোট পালোট করছে। সেই সাথে বর্ষার ঘাড়ে গলায় পিঠে চুমুর পর চুমু খাচ্ছে। বর্ষা থাকতে না পেরে আকাশের হাত চেপে ধরলো।

– “ও গো এরকম করো না; আমি যে আর সহ্য করতে পারছি না। উউউ……… উম্*ম্*ম্*ম্*………… ইস্*স্*স্*স্*………… আর না প্লিজ, বেছে বেছে আমার নরম জায়গা গুলোতে অত্যাচার করছো কেন, ইসসস মা গো……………”

আকাশ হঠাৎ করে বর্ষার গুদের ভিতরে একটা আঙুল ঢুকিয়ে দিলো। বর্ষার সমস্ত দেহ আদিম কামনায় অদ্ভুত ভাবে একটা মোচড় খেলো। আকাশ গুদে আঙুল ঢুকিয়েই দ্রুত গতিতে গুদ খেচা শুরু করেছে। বর্ষার শরীর তীব্র বেগে ঝাঁকি খেতে লাগলো।
– “আর না আকাশ, এরকম করলে আমি মরে যাবো।”
– “তুমি মরবে না বর্ষা সোনা। আজকে আমি তোমাকে নতুন জীবন দিবো।”

কয়েক মুহুর্ত পরেই বর্ষা আবিস্কার করলো আকাশ তার পিচ্ছিল গুদে এক সাথে তিনটা আঙুল ঢুকিয়ে প্রচন্ড বেগে হাত চালাচ্ছে। বর্ষার ব্যথা লাগুক। বর্ষা মনে মনে বলছে ব্যথা লাগছে লাগুক, এখন তিনটা আঙুল গুদে ঢুকেছে এই ব্যথাই যদি সহ্য করতে না পারে তাহলে যখন গুদে মোটা ধোনটা ঢুকবে তখন কি অবস্থা হবে। আস্তে আস্তে বর্ষার ব্যথা কমে গিয়ে কেমন যেন নেশা নেশা ভাব হচ্ছে, সুখ অসহ্য থেকে অসহ্যতর হচ্ছে। বর্ষা আর সহ্য করতে না পেরে এক ঝটকায় টুল থেকে উঠে দাঁড়ালো। তারপর সোজা বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো।

– ‘এই আকাশ, এখন যদি আমাকে না চোদো তাহলে কিন্তু আমি ভীষন রাগ করবো।”

বর্ষার পা দুইটা ধীরে ধীরে ফাক হয়ে গেলো। উরু জোড়া মুচড়ে বুকে নিয়ে পায়ের পাতা ঘরের ছাঁদ বরাবর রেখে আকাশকে চোদার জন্য আমন্ত্রন জানাচ্ছে। এতো কিছুর পরেও আকাশের চোদার নাম গন্ধ নেই। বর্ষার উপরে উপুড় হয়ে শুয়ে বর্ষার শরীরটা ইচ্ছামতো চটকাচ্ছে। বর্ষা দুই পা আকাশের কোমর জড়িয়ে ধরে আকাশকে নিচের দিকে ঠেলতে লাগলো।

আকাশের কানে বিড়বিড় করে বললো, “ওগো এবার ঢুকাও, রাত তো শেষ হয়ে যাচ্ছে।”

আকাশ কিছু না বলে নিচে নেমে গেলো। বর্ষা বুঝতে পারছে না চুদতে আকাশের সমস্যা কোথায়। একটু পরেই বুঝলো সমস্যা কোথায়। আকাশ ওর রসালো গুদে ঠোট ডুবিয়ে দিয়েছে। ওকে আরো পাগল করে তুলবে তারপর মন মতো চুদবে। আকাশ বর্ষার গুদে নাক ঘষছে, জিভ দিয়ে ভিজা গুদটা চাটছে।

বর্ষা এক হাতে আকাশের চুলের মুঠি ধরে বললো, “ইস্*স্*স্*…………* ইস্*স্…………* আকাশ কেন আমার সাথে এরকম করছো?”

আকাশের মুখে কোন কথা নেই, সে বর্ষার গুদ নিয়ে ব্যস্ত। আকাশ গুদ থেকে মুখ গুদে আঙুল ঢুকিয়ে গুদ খেচতে লাগলো।

বর্ষা কঁকিয়ে উঠলো, “ও……… ও…………… মা………… গো………… ইস্*স্………… আকাশ সারারাত কি এরকমই করবে? গুদে ধোন ঢুকাবে কখন? এসব ছাড়ো, আমাকে চোদো, আমার গুদে ধোন ঢুকিয়ে আমাকে প্রানভরে চোদো।”

আকাশ ধমকে উঠলো, “আহঃ চুপ থাকো তো।”
আকাশ গুদ চাটতে চাটতে গুদের ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করছে। বর্ষা ছটফট করছে, পোদ উপরের দিকে ঠেলা দিয়ে আকাশকে সরানোর চেষ্টা করছে। বর্ষার সভ চেষ্টাই বৃথা গেলো, আকাশ বর্ষার পোদের দাবনা খামছে ধরে গুদে ঠোট ডুবিয়ে রাখলো। দশ মিনিট এক নাগাড়ে গুদ চেটে চুষে আকাশ গুদ থেকে মুখ তুললো। আকাশের ঠোট নাকে গুদের রস লেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে। বর্ষা উঠে বসে প্রথমে আকাশকে দেখলো তারপর নিজের গুদের দিকে তাকালো। ইস্* আকাশ গুদের একি অবস্থা করেছে, গুদের রসে আকাশের মুখের লালায় গুদটা চপচপ করছে।

– “বর্ষা সত্যি বলছি তোমার গুদের রসের যা স্বাদ একদম রসগোল্লার রসের মতো।”

আকাশ এবার গুদের ভিজা আঙুলটা বর্ষার ঠোটের সামনে ধরে বললো, “আঙুল চেটে নিজেই একবার পরখ করে দেখো।”

– “ছিঃ তোমার একটুও ঘেন্না নেই। আমার গুদের রস তুমি আমাকেই খেতে বলছো। আমি তোমার স্ত্রী কোথায় তুমি আমাকে চুদবে তা না করে আমাকে গুদের রস খেতে বলছো।
– “ঠিক আছে না খেলে নেই। এতো রাগ করার কি আছে।”
– “কেন রাগ করবো না। সেই কখন থেকে বলছি আমাকে অন্তত একবার চোদো তারপর তোমার যা ইচ্ছা করো। আমার কথা তোমার কানেই যায়না।”
আকাশ তোয়ালে দিয়ে হাত মুছে বর্ষার উপরে উপুড় হয়ে শুয়ে পড়লো। বর্ষা টের পাচ্ছে গুদের মুখে রডের মতো শক্ত ধোনটা ঘষা খাচ্ছে, এতো সুন্দর জিনিষটা এখনো ঢুকাচ্ছে না কেন। বর্ষার আর সহ্য হচ্ছে না। আকাশ বুঝত পারছে এখন না চুদলে বর্ষা বিগড়ে যাবে। আকাশ বর্ষার গুদে ধোনের মুন্ডি লাগালো। বর্ষা এখন কিছুই ভাবতে পারছে না। ওর মাথা বনবন করে ঘুরছে,ওর এতোদিনের স্বপ্ন স্বার্থক হতে যাচ্ছে। একটু পরেই কুমারী গুদ ফালাফালা করে ধোন ভিতরে ঢুকে যাবে। তারপর কি হবে বর্ষা জানেনা, জানতেও চায়না। শুধু জানে ধোন ঢুকার সাথে সাথে একটা তীব্র ব্যথার অনুভুতি হবে। তাই হলো, আকাশ এক ঠাপে গুদে ধোনের মাথা ভরে দিতেই একটা প্রচন্ড চিনচিনে ব্যথা গুদ বেয়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো। এতো উত্তেজনা আর কতো সহ্য হয়। ধোনের মাথাটা গুদে ঢুকে গেছে। বর্ষার এমন একটা অবস্থা হলো যে নিজেকে আর ধরে রাখতে পারলে না। ধোনটাকে আরো ভিতরে নেওয়ার জন্য ব্যথা সহ্য করেই চার হাত পা দিয়ে আকাশকে শক্ত করে ধরে সজোরে নিচে নামিয়ে নিলো। ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। বর্ষার মনে হলো গুদে হাজার হাজার সুঁই ফুটলো, অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে।

আকাশ এক রাম ঠাপে ধোনের বাকী অংশ গুদে ভরে দিলো। বর্ষার শরীর পরপর কয়েকটা ঝাঁকি খেলো। উঃ উঃ আকাশ লাগছে গুস ছিড়ে যাচ্ছে বলে কোঁকাতে থাকলো। আকাশ বর্ষার দুধ খামছে ধরে জোরে ঠাপাতে থাকলো। বর্ষার স্বতীচ্ছেদ ফেটে গেছে, গুদ দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে। আকাশ গুদ থেকে ধোন বের করে গুদের রক্ত মুছলো। বর্ষা নিথর হয়ে পড়ে আছে, কয়েক মিনিট পর বর্ষা চোখ খুললো।

– “ও গো এতো ব্যথা লাগলো কেন? এখনো ব্যথা করছে।”
– “ব্যথা লাগবে না আবার, তোমার গুদ যে টাইট। তোমার সমস্যা হলে এখন আর চুদবো না।”
– “ব্যাপার কি ৩/৪টা ঠাপ মেরেই বাহাদুরী শেষ। এতোক্ষন ব্যথা দিয়েছো, এবার আনন্দ দাও।”

আকাশ আবার গুদে ধোন ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করলো। ঠাপের তালে তালে বর্ষার দুধ দুলছে। আকাশ দুই হাত দিয়ে বর্ষাকে বিছানার সাথে ঠেসে ধরে ঠাপাচ্ছে। শাঁই শাঁই করে আকাশের শক্ত মোটা ধোন বর্ষার নরম পিচ্ছিল গুদে ঢুকছে আর বের হচ্ছে। চোদনের তালা তালে খাট দুলছে সেই সাথে দুলছে বর্ষার দুধ জোড়া। কারো মুখে কোন কথা নেই, দুইজনেই রতিক্রিয়ার সুখের অতল গহ্*বরে একটু একটু করে হারিয়ে যাচ্ছে। আকাশ পকাৎ পকাৎ করে ঠাপাচ্ছে বর্ষাও নিচ থেকে তলঠাপ দিচ্ছে।

আকাশ কিছুক্ষন পর লম্বা লম্বা ঠাপে বর্ষাকে চুদতে লাগলো। সে কখনো বর্ষার গালে ঠোটে চুমু খাচ্ছে, কখনো জোরে জোরে বর্ষার দুধ চুষছে, কখনো কখনো দুধের বোটা কামড়াচ্ছে। বর্ষা চুপচাপ শুয়ে চোদার সুখ নিচ্ছে। এক সময় বর্ষা গুদ দিয়ে ধোনটাকে জোঁকের মতো আকড়ে ধরলো। আকাশ গুদ থেকে ধোন বের করতে চাইলে বর্ষা সাড়াশির ওকে চার হাত পায়ে চেপে ধরলো।

– “প্লিজ আকাশ এখন ধোন বের করোনা।”
– “তোমার খুব ভালো লাগছে তাই না বর্ষা সোনা।”
– “একদম চুপ, কথা না বলে আমাকে শুধু চোদো। রাম চোদন চুদে আজ আমাকে শান্ত করো।”
– “তোমার চোদন জ্বালা যে এতো বেশি সেটা তো আগে জানতাম না।”
– “চুপ ফাজিল কোথাকার। আমাকে বিয়ে করেছো কেন, চোদার জন্যই তো বিয়ে করেছো। তাহলে চোদার সময় অল্প অল্প করে চুদবে কেন। ভাল করে দীর্ঘ সময় নিয়ে জোরে জোরে চোদো।”

জোরে একটা ঠাপ দেওয়াতে বর্ষা কঁকিয়ে উঠলো, “উউউঃ………… মা………… গো………… দাও সোনা গুদে ধোন ভরে ভরে দাও। গায়ের সমস্ত শক্তি দিয়ে চোদো। আজ আমার গুদ ফাটিয়ে দাও।”
– “এই তো বর্ষা চুদছি।”
– “আরো জোরে ঠাপাওচোদো। জানোয়ারের মতো করে আমাকে চোদো। এভাবে আস্তে আস্তে চুদছো কেন।”

আকাশ কোমর ঝাঁকিয়ে জোরে জোরে চুদতে থাকলো। বর্ষা “উউঃ আআআঃ আউ আউ মা মা” বলে কোঁকাতে থাকলো। আকাশ এখন বেপোরায়া ভাবে নির্দয়ের মতো চুদছে। বর্ষার নরম দেহটাকে প্রচন্ড ভাবে দলাই মলাই করছে। বর্ষার তাতে কোন কষ্টই হচ্ছে না, বর্ষার সাংঘাতিক রকমের ভালো লাগছে। বর্ষা প্রচন্ড সুখে কাতরাচ্ছে। আকাশের বেপোরয়া মধুর অত্যাচার বর্ষা আর সহ্য করতে পারলো না। বর্ষার সমস্ত দেহ আহত পশুর মতো লাফাতে লাগলো। পোদের দাবনা উপরের দিকে ঠেলে ধরলো।

“আকাশ আমার আকাশ উউ…………… আআ…………… ও মা গো মরে গেলা গো মা ইস্*স্*………… ইস্*স্*……………” বলতে বলতে বর্ষার গুদের রস বের হয়ে গেলো।

বর্ষা ঘামে ভিজা শরীরটাকে আকাশের শরীরের সাথে চেপে ধরে নিথর পড়ে থাকলো। আকাশ গদাম গদাম করে ঠাপাচ্ছে, গুদের গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। সবকিছু নিস্তব্ধ, সারা ঘর জুড়ে শুধু পচর পচ্* পচর পচ্* শব্দ। এভাবে আকাশ ৩/৪ মিনিট বর্ষাকে চুদলো।

তারপর “বর্ষা………… সোনা………… গেলো আমার গেলো আর পারছি না সোনা…………… আহহহহহহহহ…………” বলতে বলতে আকাশ বর্ষার গুদে মাল আউট করলো।

বর্ষা টের পাচ্ছে জরায়ুতে মাল পড়ার সাথে সাথে আকাশের ধোন তীব্র বেগে ঝাঁকি খাচ্ছে। চোদাচুদি শেষ করে দুইজনেই ক্লান্ত শরীরে শুয়ে রইলো। আধ ঘন্টা পর আকাশ বর্ষাকে জড়িয়ে ধরলো।

– “বর্ষা তোমাকে চুদে দারুন মজা পেয়েছি।”
– “তুমিও আমাকে অনেক মজা দিয়েছো। কি ভয়ঙ্কর ভাবে এতোক্ষন আমাকে চুদলে। সত্যি স্বামী হিসাবে তোমার কোন তুলনা নেই। মনে মনে আমি এমন স্বামীই চেয়েছিলাম।”

বর্ষা আকাশের ধোন হাতে নিয়ে আস্তে আস্তে খেচতে থাকলো। ২০ মিনিট আকাশ বর্ষার উপরে উঠলো, উদ্দেশ্য আবার বর্ষাকে চুদবে। আবার সেই একই নিয়ম, বর্ষার শরীর নিয়ে রগড়ারগড়ি চটকাচটকি, আবার সেই গুদে ধোন ঢুকানো, রাম চোদন চুদে গুদের ভিতরে মাল আউট করা। মোট পাঁচবার আকাশ বর্ষাকে চুদলো। পঞ্চমবারের মাথায় এসে দুইজনের শরীর ক্লান্ত হয়ে গেলো। কেউই আর শক্তি পাচ্ছে না। আজকে আর নয় বলে দুইজন দুইজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলো।

সকালে বর্ষা ঘুম থেকে উঠে নগ্ন অবস্থাতেই আয়নার সামনে দাঁড়ালো। ইস্* এক রাতেই দুধ কি রকম ঝুলে গেছে, দুধের এখানে সেখানে আচড় আর কামড়ের দাগ, আকাশের অত্যাচারের ফসল। বর্ষা হাত মুখ ধুয়ে শাড়ি ব্লাউজ পরলো। এদিকে আকাশের ঘুম ভেঙে গেছে। সে পিছন থেকে বর্ষাকে জড়িয়ে ধরে বর্ষার ঘাড়ে গলায় চুমুখেতে লাগলো।

– “এই আকাশ কি করছো? এখন আমাকে ছাড়ো।”
– “তোমাকে এখন আরেকবার চুদবো।”

বর্ষা বাচ্চাদের পা দাপিয়ে বললো, “অসভ্য কোথাকার, রাতে তো পাঁচবার চুদেছো, এখন আবার চুদবে। রাতে অনেক পরিশ্রম গেছে আমার ক্ষিধে লেগেছে তুমি শুরু করলে তো ৪০/৪৫ মিনিটের আগে ছাড়োনা।”

– “এখন বেশি সময় নিবোনা। ১০/১৫ মিনিটের মধ্যেই শেষ হয়ে যাবে।”
– “ইস্* এখন আবার শাড়ি সায়া ব্লাউজ সব খুলতে হবে।”
– “তোমাকে কিছু খুলতে হবেনা। আমি পিছন থেকে শাড়ি উঠিয়ে চুদবো।”
সত্যি বলতে কি বর্ষারও এই সাত সকালে একবার চোদন খেতে ইচ্ছা করছিলো তাই আর আপত্তি করলোনা।

– “এখন আবার চটকাচটকি ছানাছানি করবে না তো?”
– “আরে না, এখন আর চটকাচটকি ছানাছানি এসব কিছুই করবো না। তাড়াতাড়ি গুদে ঠাপিয়ে মাল আউট করবো।”

বর্ষা বুঝতে পেরেছে আকাশ পিছন থেকে তাকে কুকুরের মতো চুদবে। সে সামনের দিকে ঝুঁকে ড্রেসিং টেবিলে হাত রেখে পিছন দিকে পোদ উচু করে ধরে পা ফাক করে দাঁড়ালো। আকাশ বর্ষার শাড়ি সায়া কোমরের উপরে তুলে প্যান্টি হাটু পর্যন্ত বর্ষাকে গরম করার জোরে জোরে বর্ষার ভগাঙ্কুর টিপতে লাগলো। কিছুক্ষন পরেই বর্ষা গুদে ধোনের স্পর্শ পেলো, তারপরে একটা প্রচন্ড ধাক্কা। বর্ষা থরথর করে কেঁপে উঠলো।

– “ইস্*স্*……… মাগো………* আকাশ গুদ এখনো রসালো হয়নি, আস্তে ঢুকাও।”

আকাশ আস্তে আস্তে ঠেলা দিয়ে পুরো ধোন গুদে ঢুকালো। তারপর বর্ষার কোমর জড়িয়ে ধরে কখনো জোরালো ঠাপে কখনো মাঝারি ঠাপে বর্ষাকে চুদতে থাকলো। বর্ষা একদম চুপ, আকাশের ইচ্ছার কাছে নিজেকে সম্পুর্ন ভাবে সঁপে দিয়েছে। ঠাপের ধাক্কায় সেও দুলছে। কয়েক মিনিট না যেতেই আকাশ বর্ষার কোমর ছেড়ে ব্লাউজের উপর দিয়েই দুধ টিপতে লাগলো।

– “এই ফাজিল রাতের মতো দুধ টিপবে না। তাড়াতারি চুদে মাল আউট করো।”

আকাশ চুদতে চুদতে বর্ষার মুখ পিছনে ঘুরিয়ে নিজের দিকে টেনে নিলো। বর্ষা বুঝতে পারলো আকাশ এখন তাকে ঠোট চুষবে।

– “চোদাচুদির সময় টেপাটেপি চোষাচুষি না করলে তোমার বোধহয় ভালো লাগে না।”
– “এমন নরম গোলাপী ঠোট না চুষলে আমার পাপ হবে।”

আকাশ এবার বর্ষার ঠোট নিজের দুই ঠোটের মাঝে চেপে ধরলো। ৫/৬ মিনিট পার হতেই বর্ষা তাড়া লাগালো।

– “কি গো আর কতোক্ষন ধরে চুদবে?”
– “তোমার রস বের হতে আর কতোক্ষন লাগবে?”
– “এতো আস্তে আস্তে চুদলে কিভাবে হবে। জোরে জোরে চোদো।”

আকাশ কয়েকটা রাক্ষুসে ঠাপ মারতেই বর্ষা কঁকিয়ে উঠলো, “ও………… মা………… গো………… মরে গেলাম গো মা……………”

– “বর্ষা কি হলো, এমন করছো কেন?”
– “তোমাকে এতো জোরে চুদতে বলেছি নাকি। অল্প জোর দিয়ে তাড়াতাড়ি চোদো।”
এবার আকাশের চোদার গতি বেড়ে গেলো। বর্ষার পোদে আকাশের উরু থপাস থপাস করে বাড়ি খাচ্ছে। আকাশ কখনো বর্ষার দুধ টিপছে, কখনো বর্ষার পিঠে সুড়সুড়ি দিচ্ছে, কখনো বা বর্ষার চুলের মুঠি টেনে ধরছে, সেই সাথে থপাথপ থপাথপ লম্বা ঠাপ চলছে। বিদ্যুৎ গতিতে আকাশের ধোন বর্ষার গুদে ঢুকছে আর বের হচ্ছে। এক সময় বর্ষা পরম তৃপ্তি সহকারে গুদের রস খসালো। আকাশেরও সময় শেষ, সে ও বর্ষার গুদে হড়হড় করে মাল আউট করলো। বিশ মিনিট পর দুইজনে শরীর ধুয়ে পরিস্কার হয়ে ঘর থেকে বের হলো।
– “বর্ষা মাই ডার্লিং, দুপুরে আরকবার চুদবো নাকি?”
– ‘এই না খবরদার, রাতের আগে আর চোদাচুদি নয়। রাতে আবার আমার নগ্ন দেহ তোমার সামনে সামনে মেলে ধরবো। চটকাচটকি ছানাছানি তোমার যা ইচ্ছা হয় তখন করো।”
দিন পার হয়ে রাত এলো। রাতে আকাশ নিজের ঘরে ছটফট করছে। এখনো বর্ষা ঘরে ঢুকেনি। বর্ষা ঘরে ঢুকতেই আকাশ তাকে জড়িয়ে ধরলো।

– “এতো দেরী করলে কেন? আমার দৈত্যাটা সেই কখন থেকে খাড়া হয়ে আছে।”
– “তাহলে আর দেরী কেন। তাড়াতাড়ি আমাকে চুদে তোমার দৈত্যটাকে ঠান্ডা করো।”
আকাশ বর্ষার ঠোট চুষতে লাগলো। জোরে করে ঠোট ফাক করে মুখের ভিতরে জিভ ঢুকিয়ে নাড়াতে থাকলো। বর্ষাও জিভ দিয়ে আকাশের জিভ ঠেলতে থাকলো। আকাশ ব্লাউজের উপর দিয়ে বর্ষার দুধ চটকাচ্ছে। আকাশের হাত আরো নিচে নেমে গেলো। শাড়ি সায়া উপরে তুলে প্যান্টির উপর দিয়ে গুদ টিপতে লাগলো। হাত পিছনে নিয়ে পোদের মাংসল দাবনা খামছে ধরলো।

– “বর্ষা ডার্লিং, আজকে তোমার পোদ চুদবো।”
– “তোমার যা খুশি চোদো। তবে আগে আমাকে ঠান্ডা করো। তারপর পোদ চুদবে নাকি অন্য কিছু করবে সেটা তোমার ব্যাপার।”

আকাশ অনেক যত্ন নিয়ে বর্ষাকে নেংটা করলো নিজেও নেংটা হলো। আকাশ বর্ষাকে পা ফাক করে দাঁড়াতে বললো। আকাশ বসে গুদে একটা চুমু খেয়ে একটা আঙুল গুদে ঢুকালো, তারপর আরেকটা, তারপর আরেকটা অর্থাৎ গুদে তিন আঙুল নাড়াতে লাগলো। আকাশ বোধহয় তিন আঙুলে সন্তুষ্ট নয়। এক সাথে চারটা আঙুল গুদে ঢুকিয়ে দিলো। বর্ষা ব্যথা পেয়ে খপ করে আকাশের হাত চেপে ধরলো।

– “এই কি করছো, ব্যথা লাগছে তো। গুদ দিয়ে রক্ত বের করবে নাকি?”
– “তোমার গুদ দিয়ে রক্ত রস সব বের করবো। তোমার দেহের সমস্ত রস আজ খাবো।”
– “আস্তে আস্তে খাও না। আজই সব খেয়ে ফেললে পরে কি খাবে।”

আকাশ বর্ষাকে বিছানায় বসালো। বর্ষা আকাশকে বললো, “এখন আবার ব্যথা দিবে না তো?”

আকাশ হেসে বললো, “না সোনা আর কোন ব্যথা নয়। এখন শুধু সুখ আর সুখ।”

আকাশ বর্ষার পিছনে পা ছড়িয়ে বসলো। আকাশ বাম হাত দিয়ে বর্ষার একটা দুধ মুঠো করে ধরলো, ডান হাত চলে গেলো বর্ষার গুদে।

আকাশ জিজ্ঞেস করলো, “এই সোনা কেমন লাগছে?”

বর্ষা চুপ, চোখ বন্ধ করে আকাশের আদর নিচ্ছে। আকাশ বর্ষার মুখ পিছনে টেনে নিয়ে ঠোটে পরপর কয়েকটা চুমু খেয়ে বললো, “বর্ষা হাটু উপরে তুলে ফাক করে রাখো।”

বর্ষার হাটু বুকে কাছে উঠে এলো। পা ধীরে ধীরে দুই দিকে ফাক হচ্ছে। আকাশের হাতের আঙুল বর্ষার নাভির গর্তের ভিতরে ঘুরছে। একটু পর আকাশ বর্ষার গুদ খামছে ধরলো।

বর্ষা ফিস ফিস করে বললো, “এই আস্তে করো, সব সময় ডাকাতের মতো খামছাও কেন।”
আকাশের হাত বর্ষার গুদের চার পাশে নড়ছে, কখনো কখনো ভগাঙ্কুরে খোঁচা মারছে। বর্ষা অদ্ভুত সুখে তলিয়ে যাচ্ছে। গুদে আকাশের হাতের পুরুষালি স্পর্শে বর্ষা পাগল হয়ে যাচ্ছে। বর্ষার হাটু দুই দিকে আরো হেলে গেছে। আকাশ একসাথে তিনটা আঙুল গুদে ঢুকিয়ে রগড়াতে লাগলো। বর্ষা আকাশের হাত গুদের সাথে চেপে ধরে ছটফট করে লাগলো।

– “বর্ষা এবার চিৎ হয়ে শোও।”
বর্ষা চিৎ হতেই আকাশ বর্ষার দুই উরুর মাঝে হাটু রেখে বর্ষার উপর ঝুকে পড়লো। বর্ষার চোখে মুখে ঠোটে অনবরত চুমু খাচ্ছে। বর্ষার শরীরের বিশেষ বিশেষ জায়গায় আকাশের হাত খেলছে। আকাশ হঠাৎ হাটুতে ভর দিয়ে বসে বর্ষার পিঠের নিচে হাত ঢুকিয়ে বর্ষাকে তুলে ধরে বর্ষার নরম দুধে কামড় বসালো। উঃ মা গো বলে বর্ষা কঁকিয়ে উঠলো।

– “বর্ষা ডার্লিং, সোনা ব্যথা পেলে নাকি?”
– “না সোনা ভীষন মজা পাচ্ছি, এভাবেই করো।”

আকাশ বর্ষার দুধ নিয়ে ব্যস্ত হয়ে পড়লো, কখনো দুধে চুমু খাচ্ছে, কখনো বোটা চুষছে, কখনো বা বোটায় আলতো করে কামড় বসাচ্ছে।

বর্ষা বিড়বিড় করে বললো, “আকাশ তুমি এসব কি শুরু করেছো।”

আকাশও বিড়বিড় করে বললো, “বর্ষা তুমি তো এটাই চাইছো।”

আকাশ দুধের বোটা কামড়ে ধরে নিজের দিকে টানছে। দুধ আস্তে আস্তে কলার মতো লম্বা হচ্ছে। বর্ষার এখন ব্যথা লাগতে শুরু করেছে। সে দুধের সাথে সাথে নিজের দেহটাকে উপরে তোলার চেষ্টা করছে। আকাশ এবার দাঁতের ফাক থেকে বোটা ছেড়ে দিয়ে মুখ হা করে দুধের উপরে নামিয়ে দিলো। পুরো দুধটাই মুখে ঢুকে যেতেই আকাশ সজোরে দুধে কামড়ে ধরলো।

বর্ষা আবারো “উঃ………… আকাশ………… লাগছে ছাড়ো” বলে কঁকিয়ে উঠলো।

আকাশ বর্ষার দুধ চুষছে কামড়াচ্ছে রগড়াচ্ছে। বর্ষা হাত দিয়ে আকাশের মাথা দুধের সাথে চেপে ধরেছে আর দুই পা দিয়ে আকাশের কোমর জড়িয়ে ধরেছে।

– “বর্ষা এবার আমাকে একটু আদর করো না?”

এবার দুইজনেই উল্টে গেলো অর্থাৎ আকাশ চিৎ হয়ে এবং বর্ষা উপুড় হয়ে শুয়ে পড়লো। বর্ষা আকাশের ধোন খেচছে।
– “ধোনটা একটু চুষে দাও না প্লিজ।”

বর্ষার মাথা নিচের দিকে নেমে গেলো। আকাশের ধোন বর্ষার মুখে ঢুকে গেলো। বর্ষা চুকচুক করে ধোন চুষছে, মাঝে মাঝে জিভের ডগা দিয়ে ধোনে সুড়সুড়ি দিচ্ছে। আকাশ বর্ষার মাথা সজোরে চেপে ধরে সোনা আরো জোরে সোনা আরো করছে।

কিছুক্ষন পর আকাশ কঁকিয়ে উঠলো, “বর্ষা ডার্লিং মুখে থেকে ধোন বের করো, আমার মাল বের হবে।”

বর্ষা তারপরও চোষা বন্ধ করলো না, আরো জোরে জোরে চুষতে লাগলো।

– “ওহ্* ওহ্* বর্ষা আর ধরে রাখতে পারছি না।”

বর্ষা মুখ থেকে ধোন বের করে বললো, “তুমি এরকম করছো কেন?”

– “এভাবে চুষতে থাকলে তোমার মুখের ভিতরেই মাল আউট হবে।”
– “আগে তো কখনো পুরুষ মানুষের মাল খাইনি। এখন তুমি আমার মুখেই মাল ঢালো। আমি তোমার মালের স্বাদ গ্রহন করি দেখি কেমন লাগে।”

বর্ষা আবার ধোন চোষা আরম্ভ করলো। বর্ষার মুখের মধ্যে ধোন ফুলে উঠলো, তারপরেই গলগল করে আকাশের মাল বর্ষার গলা দিয়ে পেটে প্রবেশ করতে লাগলো। বর্ষা এবার মুখ থেকে ধোন বের হাত দিয়ে খেচতে লাগলো।

– “বর্ষা ডার্লিং, একটু আগেই না চুষলে এখন আবার খেচছো কেন?”
– “ধোটাকে আবার শক্ত করতে হবে। নইলে আমাকে চুদবে কিভাবে।”

বর্ষার কোমল হাতের নরম পরশে কিছুক্ষনের মধ্যেই আকাশের ধোন আবার শক্ত হয়ে গেলো।

– “আকাশ তোমার ধোন রেডী। এখন আমাকে চোদো।”

বর্ষা চিৎ হয়ে শুয়ে দুই হাটু বুকের কাছে নিয়ে আঙুল দিয়ে গুদের ঠোট ফাক করে ধরলো। আকাশ বর্ষার দুই হাটুর ফাকে বসে ধোনটাকে গুদের মুখে বসালো। তারপরেই একটা চাপ, ধাই করে বর্ষার মুখের লালায় ভিজা শক্ত ধোনটা গুদের গভীরে ঢুকে গেলো। বিছানা সহ বর্ষার সমস্ত দেহ কেঁপে উঠলো।
বর্ষা বিড়বিড় করে বললো, “আ–কা–শ চো–দো।”

এবার শুরু হলো আকাশের একটার পর একটা রাক্ষুসে ঠাপ। বর্ষার মনে হচ্ছে সে ভাসছে, ভাসতে ভাসতে কোথায় যেন চলে যাচ্ছে। আকাশ বর্ষার দুই পাশে দুই হাত রেখে বিছানায় ভর দিয়ে ঠাপাচ্ছে। বর্ষার চোখে চোখ রেখে কোমর ঠেলে ঠেলে চুদছে। মাঝে মাঝে ঠাপের ধাক্কা বেশি হয়ে গেলে বর্ষা কঁকিয়ে উঠছে, “আউঃ……… আকাশ………… আস্তে চোদো…………… আমার লাগছে………”
আকাশের ঝাঁকি খাওয়া কোমর বর্ষা দুই হাত দিয়ে পেচিয়ে ধরেছে।

ঠাপাতে ঠাপাতে আকাশ জিজ্ঞেস করলো, “কেমন লাগছে বর্ষা?”

– “দা—রু—ন। তোমার কেমন লাগছে?”
– “সাংঘাতিক মজা পাচ্ছি ডার্লিং।”
– “আরো জোরে চোদো আকাশ। চুদতে চুদতে আমাকে মেরে ফেলো।”

আকাশ এবার গুদে থেকে ধোন বের করে বর্ষাকে উপুড় করে বর্ষার হাটু বুকের নিচে ঢুকিয়ে দিলো। আকাশ বর্ষার কোমর পেচিয়ে ধরে গুদে ধোন ঢুকিয়ে দিলো। আকাশ বর্ষার দুধ মুঠো করে ধরে প্রন্ড জোরে গুদে ধোন ঠেলতে লাগলো। এতো জোরে যে বারবার বর্ষার পোদ উপরে উঠে আসছে। অবস্থান ঠিক রাখার জন্য বর্ষাকে অনেক কষ্ট করতে হচ্ছে।

– “এই আকাশ আরো জোরে চুদতে পারো না?”
– “আর কতো জোরে চুদবো।”
– “আরো জোরে জোরে চোদো। ঠিক জানোয়ারের মতো। করে আমাকে চোদো”

আকাশ শরীরের সমস্ত শক্তি এক করে ঠাপাচ্ছে। আকাশের ধোন বর্ষার গুদের ভিতরের সব কিছুকে ঠেলে নিয়ে গুদের গভীরে থেকে গভীরে ঢুকে যাচ্ছে। বর্ষা দুই হাতে আকাশকে জড়িয়ে ধরে কঁকিয়ে উঠলো।

– “ও…………… মা…………… গো…………… মরে গেলাম।”
– “বর্ষা ব্যথা লাগছে নাকি?”
– “একটু লাগছে, এরকম ব্যথা সব মেয়েই চায়।”
– “এরকম জোরে চুদলে হবে?”
– “আরো জোরে আকাশ, আরো জোরে চোদো।”

আকাশ নিজের কোমরটা প্রচন্ড গতিতে সামনের দিকে ঠেলে দিলো। বর্ষা আবার কোঁকালো, “উউঃ………… আহহহ্*…………… ইস্*স্*……………. মা গো। আকাশ আরো জোরে দাও, ঠিক এভাবে।”

আকাশ আবারো কোমর ঠেলে দিলো। বর্ষার এই এই ধাক্কা সহ্য করতে কষ্ট হচ্ছে। সে আবারো কঁকিয়ে উঠলো, “ইস্*স্*স্*…………… মা………… রে…………… আবার করো। আকাশ আমাকে মেরে ফেলো। এভাবে জোরে জোরে ধাক্কা দিয়ে চুদতে থাকো। আমি লম্বা লম্বা ঠাপ চাই।”

আকাশ কোমরের গতি বাড়ালো। বর্ষা আস্তে আস্তে বিবশ হয়ে যাচ্ছে। বর্ষা আর সহ্য করতে পারছে না, আকাশের কাধে সজোরে কামড় বসালো। বর্ষার দেহ কাল বৈশাখী ঝড়ের মতো উথাল পাথাল করতে লাগলো। বর্ষা চরম তৃপ্তি সহকারে গুদের রস ছেড়ে দিলো। তারপর বর্ষা একদম শান্ত হয়ে গেলো। আকাশ আরো ৫/৬ মিনিট বর্ষাকে কাঁপিয়ে দিয়ে ঠাপালো। তারপর আকাশও গেলো গেলো বলে কঁকিয়ে উঠে বর্ষার গুদে ছলকে ছলকে মাল আউট করলো।

আকাশ বর্ষার ঠোটে চুমু খেয়ে বললো, “আমার চোদন খেয়ে তুমি খুশি তো বর্ষা?”

বর্ষাও পালটা চুমু খেয়ে বললো, “এই জীবনে আর কি চাই। এমন চোদনবাজ স্বামী পেয়ে আমি ধন্য।”

– “পোদের ব্যাপারটা মনে আছে তো?”
– “হ্যা গো হ্যা, খুব মনে আছে। কিভাবে আমার পোদ চুদবে ঠিক করেছো?”
– “পোদে ধোন ঢুকিয়ে ঠাপ মারা আরম্ভ করবো।”
– “তাহলেই হয়েছে, আমাকে আর দেখতে হবেনা। পোদ কি গুদের মতো রসালো যে ঢুকিয়ে ঠাপানো আরম্ভ করবে।”
সেটা আমিও জানি, তুমি উপুড় হও।”
বর্ষা উপুড় হলে আকাশ জোরে জোরে পোদের দাবনা টিপতে লাগলো। ব্যথা পেয়ে বর্ষা কঁকিয়ে উঠলো, “আস্তে বাবা আস্তে। পোদ ছিড়ে ফেলবে নাকি?”
– “তোমার টাইট পোদ টিপে টিপে নরম করছি। তাহলে চুদতে সুবিধা হবে।”

আকাশ ময়দা ছানার মতো করে ইচ্ছামতো বর্ষার পোদ চটকাচ্ছে। বর্ষার ব্যথা লাগলেও চুপ করে আছে। আকাশ এবার বর্ষার পোদ ফাক করে পোদের গর্ত চাটতে লাগলো। বর্ষা ভাবছে, আমার নোংরা ফুটো চাটাচাটি করে আকাশ কি যে মজা পাচ্ছে সেই জানে। কিছুক্ষন পোদ চেটে আকাশ উঠে দাঁড়ালো।
– “কি গো পোদে ধোন নেওয়ার জন্য রেডী তো?”
– “কোন ভঙ্গিতে চুদবে?”
– “তোমার যে ভঙ্গিতে ইচ্ছা তুমি রেডী হও।”

বর্ষা দুই পা মেঝেতে রেখে দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুঁকে পা ফাক করে দাঁড়ালো। আকাশ নিজের আঙুলে ক্রীম মাখিয়ে আঙুলটা পোদের গর্তা দিয়ে ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো।

– “এই আকাশ, পোদের ভিতরে আরো ক্রীম লাগাও। তাহলে ধোন ঢুকাতে সুবিধা হবে, আমারো ব্যথা কম লাগবে।”

আকাশ ৩/৪ বার আঙুলে ক্রীম লাগিয়ে পোদের ভিতরে আঙুল ঢুকিয়ে নাড়ালো। আকাশ এবার ধোনে ক্রীম মাখিয়ে পোদের ফুটোয় ধোনের মুন্ডি লাগিয়ে বর্ষার কোমর পেচিয়ে ধরলো। বর্ষার বুখ ঢিপঢিপ করছে, ভয় পাচ্ছে, আকাশের যে মোটা ধোন, ওটা পোদে ঢুকলে পোদের কি অবস্থা হবে কে জানে।

বর্ষা আরেকবার আকাশকে অনুরোধ করলো, “ও গো বেশি ব্যথা দিও না।”
আকাশ বর্ষার পিঠে চুমু খেয়ে বললো, “আঙ্গুল ঢুকানোর সময় বুঝেছি, তোমার পোদের গর্তা অনেক টাইট। আমি যতোটুকু সম্ভব আস্তে আস্তে ঢুকাবো।”

আকাশ একটা ঠাপ মারলো। বর্ষা টের পেলো পচাৎ করে ধোনটা পোদে প্রবেশ করলো। বর্ষা ব্যথায় কষ্ট পাচ্ছে, তবুও দাঁতে দাঁত চেপে সহ্য করছে। আকাশ দেখলো ধোনের মাত্র তিন ভাগের এক ভাগ ঢুকেছে, এখনো অনেকটা বাকী। আকাশ আরেকটা ঠাপ মারলো, ধোন চড়চড় পোদের আরো ভিতরে ঢুকে গেলো। বর্ষা প্রচন্ড ব্যথায় কুকড়ে গেলো। , তার মনে হচ্ছে পোদে আস্তে একটা বাঁশ ঢুকছে।

– “ও গো কতোক্ষন লাগবে, আমার প্রচন্ড ব্যথা লাগছে।”
– “আরেকটু সহ্য করো সোনা। আরেকটা ধাক্কা দিলেই পুরো ধোন ঢুকে যাবে। তখন ঠাপ মারা আরম্ভ করবো।”
– “এখনো পুরোটা ঢুকেনি! আমার তো মনে হচ্ছে ধোন এখনই আমার গলা দিয়ে বের হয়ে যাবে।”
– “তোমার কষ্ট হলে ধোন বের করি।”
– “ঢুকিয়েছো যখন একবারে শেষ করেই বের করো। কষ্ট হলেও আমি সহ্য করতে পারবো।”

আকাশ বর্ষার ঘাড়ে পিঠে চুমু খেলো, দুধ টিপে আদর করলো। বর্ষার ব্যথা কিছুটা কমলে আকাশ এক ধাক্কা দিয়ে পুরো ধোন পোদে আমুল গেঁথে দিলো। প্রচন্ড যন্ত্রনায় বর্ষা ছটফট করে উঠলো, বর্ষার গলা দিয়ে একটা তীব্র আর্তচিৎকার বেরিয়ে এলো।
– “ও………… গো………… ব্যথায় মরে গেলাম গো………… এতো কষ্ট হবে জানলে পোদ চুদতে দিতামনা।”
– “প্রথমবার গুদে ধোন ঢুকলেও তো ব্যথা লাগে তাই বলে কি মেয়েরা চোদান খায়না?”
– “গুদের ব্যথার সাথে এই ব্যথার তুলনা চলেনা। আমার মনে হচ্ছে পোদের ভিতরে আগুন জ্বলছে।”
– “ব্যথা যা পাওয়ার আজকেই পাবে। কাল থেকে আর ব্যথা লাগবে না।”
– “তুমি কালকেও আমার পোদ চুদবে!”
– “এখন থেকে প্রতিদিন তোমার পোদ চুদবো। এমন মাখন মাখন ডবকা পোদ না চুদে থাকা যায় নাকি।”

আকাশ বর্ষার দুধ দুইটা ছানতে ছানতে ঠাপানো আরম্ভ করলো। পোদের ভিতরের মাংসপেশী তীব্রভাবে আকাশের ধোনটাকে কামড়ে ধরেছে। পোদের ভিতরে একটুও জায়গা খালি নেই। আকাশ মাঝারি ঠাপে বর্ষার আচোদা কচি পোদ চুদছে।

বর্ষা ব্যথায় “ও…………………. গো…………………… মরে গেলাম গো মা……….. আকাশ তোমার পায়ে পড়ি, পোদে থেকে ধোন বের করে নাও গো…………………” বলে কাতরাতে লাগলো।

– “আরেকটু সহ্য করো সোনা।”
– “আর কতো সহ্য করবো। আমি যে আর পারছি না। তাড়াতাড়ি চুদে মাল আউট করো।”
– “আমি তো ধীরে ধীরে চুদছি। এতো তাড়াতাড়ি মাল বের হবে না।”
– “তাহলে জোরালো ঠাপে চোদো।”
– “তাহলে তোমার আরো কষ্ট হবে। একটা রক্তারক্তি কান্ড ঘটে যাবে।”
– “যা ঘটার ঘটবে। তুমি তাড়াতাড়ি মাল আউট করো। আমার অসহ্য লাগছে।”

আকাশ পোদে ধোন ঢুকানো অবস্থাতেই বর্ষার দুই পা বিছানায় তুলে বর্ষার বুকের নিচে হাটু ঢুকিয়ে দিয়ে বর্ষার পিঠে দুই হাত রেখে বর্ষাকে বিছানার সাথে চেপে ধরলো। আকাশ এমন বৌ পেয়ে খুশি। অন্য মেয়ে হলে এই অবস্থায় কিছুতেই পোদ চুদতে দিতো না, কিন্তু তার বৌ আরো জোরে চুদতে বলছে। আকাশ অর্ধেকের বেশি ধোন বের করে গদাম করে আবার পোদে ঢুকিয়ে দিলো। চড়াৎ চড়াৎ শব্দ তুলে মোটা ধোনটা অষ্টাদশী বর্ষার কচি পোদে গেথে গেলো। পোদ দিয়ে গলগল করে তাজা রক্ত বেরিয়ে এলো, রক্তে বিছানার চাদর বর্ষার পোদের দাবনা মাখামাখি হয়ে গেলো। বর্ষা প্রচন্ড যন্ত্রনায় ভুলে গেলো সে তার স্বামীর সাথে আছে। বিকট জোরে চেচাতে থাকলো। আকাশ চিন্তায় পড়ে গেলো। বাড়িতে আরো মানুষ আছে, বর্ষাব চিৎকার শুনে তারা কি ভাববে। আকাশ বর্ষার মুখ চেপে ধরে প্রচন্ড শক্তিতে ঠাপানো আরম্ভ করলো। প্রচন্ড ধাক্কায় ধোন বর্ষার বুক পর্যন্ত চলে আসছে, পেটের নাড়িভুড়ি সব মুখ দিয়ে বেরিয়ে আসতে চাইছে। আকাশ বর্ষার মুখ চেপে ধরেছে তার চিৎকার বন্ধ হয়ে গেছে, বর্ষার গলা দিয়ে গোঁ গোঁ শব্দ বের হচ্ছে। বর্ষা ব্যথার চোটে পোদ দিয়ে ধোনটাকে বারবার সজোরে আকড়ে ধরছে। আকাশের থামার কোন লক্ষন নেই, একের পর এক রাক্ষুসে ঠাপ মেরে ধোনটাকে আচোদা পোদে গেথে চলেছে। কতোক্ষন পার হয়েছে বর্ষা জানেনা, তার মনে হচ্ছে আকাশ অনন্ত কাল ধরে তার পোদ চুদছে, এই চোদন আর কোনদিন শেষ হবে না।

১৫ মিনিট ধরে আকাশ অসুরের শক্তিতে বর্ষার পোদ চুদলো। তারপরেই এলো সেই চরম মুহুর্ত। বর্ষাও বুঝতে পেরেছে তার যন্ত্রনার অবসান হতে চলেছে। সে আরো জোরে পোদ দিয়ে ধোনটাকে কামড়ে ধরলো। বর্ষা টের পাচ্ছে ধোনটা পোদের ভিতরে বিরতিহীন ভাবে ঝাকি খাচ্ছে। সে পোদ ভরে মাল গ্রহন করার জন্য তৈরি হলো। আকাশ ধোনটাকে শরীরের সমস্ত শক্তি দিয় বর্ষার পোদে ঠেসে ধরে গলগল করে মাল ঢাললো। আকাশের ধোন বেশ কিছুক্ষন পোদের ভিতরে ঢুকানো থাকলো। আকাশ পোদ থেকে ধোন বের করে পানি দিয়ে ভাল করে পোদের রক্ত ধুয়ে ফেললো।

– “বর্ষা এই বর্ষা ডার্লিং।”
– “উউঃ………… কি?”
– “উঠবে না?”
– “আরো কিছুক্ষন শুয়ে থাকি, পোদ এখনো ব্যথা করছে।”

দশ মিনিট পর বর্ষা উঠে বসার চেষ্টা করলো, পোদের ব্যথায় পারলো না।

– “দেখেছো আকাশ, তুমি আমার পোদের কি অবস্থা কি করেছো।”
– “আজ রাতে বিশ্রাম নাও। কাল সব ঠিক হয়ে যাবে। এখন আর উঠার দরকার নেই।”

আকাশ বর্ষাকে ঠিক করে শুইয়ে দিলো। তারপর বর্ষাকে জড়িয়ে ধরে পরম তৃপ্তি নিয়ে ঘুমিয়ে পড়লো।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*