Monday, August 4, 2014

ভাবীর দুধগুলো চুষতে চুষতে

তখনকার কথা যখন আমি বি,বি,এ পাস করে বের হওয়া একটা টগবগে যুবক আর এম,বি,এতে ভর্তি হওয়ার অপেক্ষায় ছিলাম। এই বয়সী ছেলে হলে যেমন হয় আর কি আমিও ঠিক তেমনি ছিলাম। বন্ধুদের সাথে আড্ডা মারা, ব্লুফিল্ম দেখা আরো অনেক কিছু। ব্লুফিল্ম দেখে দেখে হাত মেরে মাল ফেলাও শুরু করি।
আর যখন থেকে চোদা কি জিনিস বুঝতে শিখেছি তখন থেকে শুধু আমার বড় ভাবীকে দেখে চোদার কথা ভেবে ভেবে মাল ফেলি। আমার বড় এক ভাই আর আমি। যে ঘটনাটা বলতে যাচ্ছি তা আমার বড় ভাবীকে নিয়ে। বড় ভাই বিয়ে করে ২০০৩ সালে, আর ভাইয়া বিয়ে করে, আমার ভাবীর পরিবারের সবাই মিরপুরেতেই থাকে। আর বিয়ে দেয়া হয় একই জেলাতে মানে ঢাকাতে। আমি যখন ভাবীর প্রতি দুর্বলতা অনুভব করি তখন তার বয়স ২৩ বছর, বিয়ের পর ভাবীর শরীরটা হঠাৎ করে বেড়ে যায় আর বেড়ে যাওয়ার কারণে ভাবীকে আগের চেয়ে আরো বেশি সুন্দর লাগত। ভাবী দেখতে যেমন সুন্দরী ছিল তেমনই তার শরীরের গঠনটাও। ভাবীর শরীরের যে অংশটা আমার সবচেয়ে ভালো লাগত তা হলো তার দুই দুধ আর তার পাছাটা। তবে তখন এ সব নিয়ে কখনো ভাবিনি।

তবে ভাবীর যখন একটা ছেলের জন্ম হয় তখন আমি লুকিয়ে লুকিয়ে ভাবীকে দেখতাম যখন সে তার বাচ্চাকে দুধ খাওয়াতো। আমার খুব লোভ লাগত। ভাবতাম ইসসস আমিও যদি ভাবীর দুধ খেতে পারতাম। কিন্তু আমার স্বপ্নটা, স্বপ্নেই রয়ে যায়। তবে আমি হাল ছাড়িনি, সুযোগের অপেক্ষায় ছিলাম আর একদিন সেই সুযোগটা এসে গেল। দিনটি ছিল ২০০৪ সালের এপ্রিল মাসের ২১ তারিখ। হঠাৎ করে ভাবী বলল যে ভাবীর নাকি খুব শরীর খারাপ, বুকে নাকি অনেক ব্যাথা করছিল। দেরী না করে তাড়াতাড়ি আমি ডাক্তার সাথে করে নিয়ে যাই। কারণ বড় ভাই তখন বাড়িতে ছিল না আর বড় ভাই ব্যবসার কারনে থাইল্যান্ডে গিয়েছিল। তো ডাক্তার গিয়ে ভাবীকে দেখে বলে দেরী না করে ভালো একজন হার্টের ডাক্তার দেখাতে।
আমি ঘটনাটা বড়ভাইকে জানাই। বড়ভাই আমাকে বলল যে ভালো কোনো হসপিটালে নিয়ে যেতে। আমি তখন একটা প্রাইভেট কার করে মিরপুর থেকে ভাবীকে নিয়ে সৌরওয়ার্দী হসপিটালের উদ্দেশ্যে রওয়ানা হই। হসপিটালে পৌঁছাতে পৌছাতে আমাদের প্রায় কয়েক ঘন্টা লেগে যায়। আমি ভাবীকে নিয়ে আমার পরিচিত একজন হার্টের ডাক্তার দেখায়। ডাক্তার ভাবীকে দেখে কিছু টেস্ট দিল আর আমাকে কিছু ঔষুধ নিয়ে আসতে বললো। আমি ভাবীকে টেস্টগুলো করিয়ে ঔষুধ নিয়ে আসি। ডাক্তার ভাবীকে একটা স্যালাইন দিল। যা শেষ হতে প্রায় রাত ৮টা বেজে যায়। স্যালাইন শেষে ভাবীকে কিছুটা ভালো মনে হলো, ডাক্তার ভাবীকে দেখে আরো কিছু ঔষদের নাম লিখে দেয় আর একটা ব্যাথা কমানোর মলম নিয়ে আসতে বলে আর মলম দিয়ে বলে রাতে ভালো করে মালিশ করতে ব্যথা কমে যাবে আর বললো পরদিন আবার নিয়ে যেতে টেস্ট রিপোর্ট গুলো দেখে ফাইনাল প্রেসক্রিপসন দেবে।
ডাক্তারের কথা শুনে আমিতো মনে মনে খুশি কারণ আজ হয়তো সেই দিন যে দিনের অপেক্ষা আমি অনেক আগে থেকে করছি। আমি ভাবীকে আমার মনের কথা বুঝতে না দিয়ে জিগ্গেস করলাম,
আমি: ভাবী এখন কি হবে, রাতে কথায় থাকবো আমি ?
ভাবী: অনেক ভাবে বলল এক কাজ করো তুমি যেহেতু থাকতেই হবে চল কোনো হোটেলে গিয়ে উঠি এই রাতটাইতো মাত্র, কোনো রকম কাটাতে পারলেই চলবে। (আমারতো ভাবীর কথা শুনে আকাশের চাঁদ পাওয়ার মত অবস্থা)
আমি: তাহলে বাসাতে আমি জানিয়ে দেই, কি বলো?
ভাবী: হাঁ, তাই করো ।
আমি বাসাতে আর বড়ভাইকে ফোন করে সব জানাই। বড়ভাই থেকে যাওয়ার জন্য বলে। আমি ডাক্তারের দেয়া ঔষুধগুলো আর মলমটা নিয়ে বাইরে থেকে খাওয়া- দাওয়া সেরে ভালো দেখে একটা হোটেলে উঠি। হোটেলে ওঠার পর আমি ভাবীকে বলি তুমি আগে ফ্রেশ হয়ে নাও তারপর আমি তোমার বুকে মলম মালিশ করে করে দেবো। ভাবী আমার কথা শুনে একটু লজ্জা পেল। আর বললো তোমার মালিশ করতে হবে না আমি নিজেই মালিশ করতে পারবো। এ কথা বলার সময় ভাবীর মুখে মুচকি হাঁসি ছিল। আমি বললাম তুমি আগে গিয়ে গোসল করে নাও তারপর দেখা যাবে। ভাবী গোসল করার জন্য বাথরুমে চলে যায়। আমি ভাবতে থাকি কিভাবে শুরু করবো। এই সব কথাগুলো ভাবছিলাম আর তখনই ভাবী গোসল শেষে বাথরুম থেকে বের হলো। ভেজা শরীরে ভাবীকে দারুন লাগছিল। আমি এক দৃষ্টিতে তার দিকে হা করে তাকিয়ে ছিলাম।
সে আমার অবস্থা দেখে বললো,
ভাবী: এ্যাঁ এভাবে হাঁ করে তাকিয়ে কি দেখতেছো?
আমি: ভাবী সত্যি কথা বলতে কি তোমাকে আজ অনেক সুন্দর লাগছে।
ভাবী: আজ কেনো, আগে বুঝি আমাকে সুন্দর লাগত না?
আমি: তা না, আজ একটু বেশিই সুন্দর লাগছে তোমাকে।
ভাবী: যাও আর পাকামো করতে হবে না, গোসল করে নেও।
আমি: ওহঃ তাইতো আমিতো ভুলেই গিয়েছিলাম বলে তারাহুরো করে বাথরুমে ঢুকে গেলাম। গোসল শেষে হাফ প্যান্ট পরে যখন বের হলাম তখন ভাবী আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসছিল।
আমি: এখানে হাসার কি আছে?
ভাবী: কি আমিতো হাঁসি নি।
আমি: আমি দেখছি। আচ্ছা তোমার এখন কেমন লাগছে ভাবী ?
ভাবী: আগের চেয়ে একটু ভালো তবে বুকের ব্যথাটা এখনো তেমন কমেনি।
আমি: তুমি ঔষুধগুলো খেয়ে শুয়ে পর আমি তোমার শরীরে মালিশ করে দেব, দেখবে কমে যাবে।
ভাবী: বললাম না আমি নিজেই মালিশ করতে পারবো তোমাকে কষ্ট করতে হবে না বলে ভাবী ঔষুধগুলো খেল।
আমি: তুমি পারবে না, কেউ কি নিজের শরীর মালিশ করতে পারে। অযথা বাড়াবাড়ি না করে সুন্দর করে লক্ষী মেয়ের মতো শুয়ে পরো। ভাবী আর কি করবে আমার বায়নার কাছে হার মেনে শুয়ে পড়ল আর বলল অনেকতো মালিশ করার শখ আজ দেখব কেমন মালিশ করো। আমি বললাম, ও মা তুমি কাপড় পরে থাকলে মালিশ করবো কিভাবে?
ভাবী: আমি তোমার সামনে কাপড় খুলতে পারবো না।
আমি: আমি কি তোমার পর নাকি যে আমার সামনে লজ্জা পাচ্ছো আর আমিতো তোমাকে সব কাপড় খুলতে বলছিনা শুধুমাত্র শাড়িটা খোলার জন্য বলছি।
ভাবী: আচ্ছা বাবা ঠিক আছে, বলে উঠে শাড়িটা খুলতে শুরু করলো আমিতো এক পলকে তাকিয়ে আছি। শাড়ি খুলে সে আবার শুয়ে পড়লো। তখন আমি মলমটা নিয়ে প্রথমে ভাবীর বুকে (ঠিক দুধের উপরে) মালিশ করা শুরু করলাম। ভাবী আমার হাতের ছোঁয়া পেয়ে চোখ বন্ধ করে ফেলে। আমি আস্তে আস্তে তার বুকের (দুধের) চারপাশে মালিশ করতে থাকি। আমি ভাবীকে জিজ্ঞাসা করলাম,
আমি: ভাবী এখন কেমন লাগছে তোমার?
ভাবী: অনেক ভালো লাগছে।
আমি: তুমি নিজেই করতে পরতে এমন মালিশ?
ভাবী: কখনো না।
আমি: তাহলে তখনতো খুব বলছিলে তুমি নিজেই মালিশ করতে পারবে?
ভাবী: এমনি বলেছিলাম, সত্যি কথা বলতে কি তোমাকে মালিশ করতে বলতে আমার লজ্জা করছিল।
আমি: এখন লক্ষী মেয়ের মতো চুপ করে শুয়ে থাকো, আমি ভালো করে মালিশ করে দেই দেখবে তোমার ব্যথা কমে যাবে।
ভাবী: ঠিক আছে, বলে চুপ করে শুয়ে রইলো। আমি এক মনে ভাবীর বুকে মালিশ করে যাচ্ছিলাম, মাঝে মাঝে ইচ্ছে করে ভাবীর ছোটো ছোটো দুধ দুইটাতে হাত লাগাচ্ছিলাম। দেখলাম ভাবী কিছু বলছে না, সাহস করে বললাম,
আমি: ভাবী একটা কথা বলি?
ভাবী: বলো।
আমি: ব্লাউসের কারণে তোমার বুকে মালিশ করতে সমস্যা হচ্ছে। ভাবী কিছু না বলে চুপ করে রইলো দেখে আমি আবার বললাম, ভাবী তোমার ব্লাউসটা খুলে দেই?
ভাবী: দেখো এগুলো ভালো না, তুমি আমার আপন দেবর আর আমি কিভাবে তোমার সামনে অর্ধ নগ্ন হবো? আর আমি তাড়াহুরোয় ভিতরে কিছু পরি নি।
আমি: এখানেতো তুমি আর আমি ছাড়া আর কেও নেই আর এখানে খারাপের কি আছে আমিতো তোমার ওগুলো অনেকবার দেখেছি তাই আমার সামনে লজ্জা কিসের আমিতো শুধু তোমার ভালোর জন্য বলছিলাম এই বলে একটু অভিমানের ভঙ্গি করে বললাম, থাক লাগবে না বলে আবার মালিশ করায় মন দিলাম। ভাবী কিছুক্ষণ ভেবে বলল, ও মা আমার দেবরটা দেখি আমার উপর রাগ করেছে বলে আমার মাথাটা তার দিকে তুলে নিলো আর বললো,
ভাবী: আচ্ছা তুমি বুঝি আমাকে লুকিয়ে লুকিয়ে দেখতে? তবে দেখ দেবর-ভাবী এ সব করা ঠিক না, আর কেউ জানলে আমারতো সর্বনাশ হয়ে যাবে। আমার ঘর সংসার সব শেষ হয়ে যাবে।
আমি: তোমার কি মাথা খারাপ নাকি আমি কেন কাউকে বলতে যাবো তোমাকে লুকিয়ে দেখার কি আছে, তোমার ছেলেটাকে যখন তুমি দুধ খাওয়াতে তখনতো আমি অনেকবার দেখেছি। তবে সেটা অনেক আগে। আর একদিন বড়ভাই তোমার দুধ যখন চুষছিল তখন আমি দেখছি।
ভাবী: আচ্ছা তাই বুঝি এখন আমার এগুলো আবার কাছ থেকে দেখতে ইচ্ছে করছে, এই বলে ভাবী তার ব্লাউসটা খুলে দিয়ে বললো দেখো তোমার যত ইচ্ছে দেখো আর এগুলোকে একটু ভালো করে মালিশ করে দাও। আমিতো খুশিতে ভাবীর গালে একটা চুমু বসিয়ে দেই। তারপর দুই হাত দিয়ে ভাবীর ডাসা ডাসা দুধ দুইটা মালিশ করতে থাকি। ভাবীর দুধগুলো দেখতে খুব সুন্দর ছিল। আমি মনের সুখে ভাবীর দুধ মালিশ করছিলাম। অনেকক্ষন মালিশ করার পর আমি ভাবীকে বললাম,
আমি: ভাবী তোমাকে একটা কথা বলি, রাগ করবেনা তো?
ভাবী: না রাগ করবো না।
আমি: আমি তোমাকে অনেক ভালোবাসি।
ভাবী: আমিও তোমাকে অনেক অনেক ভালোবাসি।
আমি: আমি তোমার শরীরটাকেও অনেক ভালোবাসি।
ভাবী: হতভম্ব হয়ে বলে আমাকে কি?
আমি: সত্যি বলছি ভাবী, তোমাকে আমি সব সময় লুকিয়ে লুকিয়ে দেখতাম তুমি যখন গোসল করে ভেজা কাপড়ে পড়ে বের হতে আর কাপড় পাল্টাতে তখন আমি তোমাকে দেখতাম।
ভাবী: কি বলছো তুমি এসব কথা, আর কি কি দেখেছো আমার?
আমি: বললে তুমি রাগ করবে নাতো?
ভাবী: না করবো না বলো।
আমি: একদিন তোমাকে বড়ভাই করার কাজটাও আমি দেখছি। আর তখন থেকে আমারও তোমাকে খুব করতে ইচ্ছে করতো।
ভাবী: (না বোঝার ভান করে) কি করতে ইচ্ছে করতো তোমার আমার সাথে?
আমি: বড়ভাই যা করছিল।
ভাবী: তোমার কি মাথা খারাপ হয়েছে নাকি, তুমি জানো তুমি এ সব কি বলতেছো, তাছাড়া আমরা ভাবী-দেবর।
আমি: তুমি তাহলে কিছুই জানো না। আজকাল সবই সম্ভব। আমি অনেকগুলো ছবি দেখছি যেখানে শুধু দেবর-ভাবী কেন ভাই-বোন, মা- ছেলেতো ঐসব কাজ করে।
ভাবী: আমি বিশ্বাস করি না। তুমি সব বানিয়ে বলতেছো।
আমি: কসম ভাবী আমি কিছুই বানিয়ে বলছি না, সবই সত্যি প্রথম প্রথমতো আমিও বিশ্বাস করতাম না কিন্তু যখন দেখলাম তখন বিশ্বাস না করে থাকতে পারিনি। আর এ ছাড়াও বাজারে অনেক গল্পের বইও পাওয়া যায় যেখানে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোন, ভাবী-দেবরের সেক্সর গল্পে ভরপুর।
ভাবী: তুমি কি সত্যি বলতেছো?
আমি: ভাবী আমি কি তোমাকে মিথ্যে বলবো নাকি, আর কসমতো করলামই। কসম করে কেউ কি মিথ্যে কথা বলে নাকি।
ভাবী: কিছুক্ষন চুপ করে থেকে বলল। আচ্ছা ঐসব বাদ দাও এখন আমার গায়ে মলম মালিশ করো ভালো করে। আমি বুঝতে পারলাম ভাবী কিছুটা দুর্বল হয়ে পরেছে। তাই আমি এবার ভাবীর দুধ থেকে শুরু করে নাভি পর্যন্ত মালিশ করতে থাকলাম, দেখি ভাবীর শ্বাস ঘন হচ্ছে। আমি দুই হাত দিয়ে মালিশ করতে করতে একবার উপরে যাই আবার নিচে নেমে আসি। কিছুক্ষন পর ভাবী আবার জিজ্ঞেস করে,
ভাবী: আচ্ছা আমরা যা করছি তা কি ঠিক?
আমি: বেঠিকের কি আছে, আর আমরা দুইজনতো মানুষ আর যদি চায় তাহলে সেখানে সমস্যাতো থাকার কথা নয়। আর তুমি কি জানো পৃথিবী শুরু হয়েছে পারিবারিক সেক্স দিয়ে। আগেতো দেবর-ভাবীর, ভাই- বোনের বিয়ে বৈধ ছিল আর তা হতো অনেক ধুমধাম করে। আর অনেক জায়গায় বাবার যদি কিছু হয় ছেলে তার মাকে বিয়ে করে। এ রকম আরো অনেক কাহিনী আছে।
ভাবী: তাই নাকি। তুমি এত কিছু জানলে কি করে?
আমি: বই পড়ে।
ভাবী: তাইতো বলি আমার কাপড় খোলার প্রতি তোমার এত মনোযোগ কেন ছিল। আচ্ছা তুমি তাদের মতো আমার সাথে করবে নাকি?
আমি: তুমি যদি মত দাও তাহলে তোমাকে ভাল করে করবো আর এটা আমার অনেক দিনের আশা। একমাত্র তুমিই পারো আমার আশাটা পুরন করতে ভাবী।
ভাবী: আমি?
আমি: হাঁ তুমিই।
ভাবী: কিন্তু আমার খুব ভয় করছে যদি কেও জেনে যায়।
আমি: তুমি আর আমি যদি কাউকে না বলি তাহলে কে জানবে?
ভাবী: তা ঠিক, তবে এটা করা কি ঠিক হবে?
আমি: ভাবী তুমি শুধু শুধু চিন্তা করছো, কিছুই হবে না আর কেও জানবেও না, আমরাতো আর সবার সামনে করছি না। এ সব কথা বলতে বলতে আমি ভাবীর দুধ টিপছিলাম, তা ভাবী এতক্ষণ খেয়াল করে নি, আমি তার দুধ টিপছি দেখে সে বললো, ভাবী: শুধুই কি টিপবে, খাবে না, তোমারতো আমার এগুলো খেতে ইচ্ছে করতো এখন ভালো করে খাও, আমার এগুলো খুব ব্যথা করছে একটু ভালো চুষে দাও না গো। আমি: তুমি বলছো তো ভাবী?
ভাবী: হাঁ, তোমার যতই ইচ্ছে খাও, আজ থেকে তুমিও আমার, তোমার মনে যা যা ইচ্ছে করতে চায়ে আমার সাথে করতে পারো, আমি তোমাকে আজ থেকে অনুমতি দিলাম।
আমি: ভাবী তুমি অনেক অনেক লক্ষী একটা মেয়ে বলে আমি ভাবীর ঠোঁটে একটা আলতো করে চুমু দেই। ভাবীর শরীরটা শিউরে উঠে ভাবী বলে যে……
ভাবী: অনেকদিন পর এমন করে কেউ আমাকে আদর করলো।
আমি: কেন ভাবী, ভাইয়া বুঝি তোমাকে আদর করে না?
ভাবী: তার সময় কোথায়, সে অনেক রাত করে বাড়ি ফেরে আর খেয়েই ঘুমিয়ে পরে আবার সকালে ভোরে উঠে চলে যায়।
আমি: তার মানে ভাইয়া তোমাকে চোদে না?
ভাবী: করে, কিন্তু খুব কম, সপ্তাহে একবার বা ১৫ দিনে একবার তাও আবার বেশি কিছু করে না, শুধু সেক্স করে, আদর করে না।
আমি: আজ থেকে তোমাকে আর কোনো চিন্তা করতে হবে না, কারন তোমার এই দেবরটা আজ থেকে তোমাকেই প্রতিদিনই সব রকমের সুখ দেবে।
ভাবী: (কান্না গলায়) আমাকে জড়িয়ে ধরে বলে, তাই করো, আর আমি আজ থেকে সম্পূর্ণ তোমারী, আমি নিজেকে তোমার কাছে সমর্পণ করলাম বলে ভাবী আমার ঠোঁটে চুমু খায়।
আমিও ভাবীকে জড়িয়ে ধরে তার ঠোঁট দুটো চুষতে শুরু করি, আর সাথে সাথে ভাবীর ডাসা ডাসা দুধগুলোকে কচলাতে থাকি। ভাবীও সমান তালে আমাকে সহযোগিতা করছে সেও আমার ঠোঁট চোষা শুরু করে। আমরা অনেকক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে থাকি। তারপর আমি তার একটা দুধের বোঁটা আমার মুখে পুরে চুষতে থাকি, কিছুক্ষণ পরপর একটাকে ছেড়ে আরেকটাকে চুষি, আমি বললাম ইসস ভাবী এখন যদি তোমার বুকের এই দুই স্তনে যদি দুধ থাকত তাহলে আমি পেট ভরে দুধ খেতাম। ভাবী বলল যে অসুবিধা নেই হিমেল, সামনের যে বাচ্চাটা হবে আমি সেটা তোমার দ্বারা নিতে চাই আর যখন বাচ্চা আমার হবে তখন তুমি আমার দুধ পেট ভরে খেতে পারবে ।
আমি বললাম সত্যি দিবেতো খেতে?
ভাবী বললো, হাঁ বাবা দেব বললাম না, এখন কথা না বলে ভালো করে এই দুধ দুটোকে চোষ।
আমি আবার দুধ চোষায় মন দিলাম, প্রায় ১০ মিনিটের মত ভাবীর দুধ দুইটা চুসলাম আর চোষার এক ফাঁকে আমি আমার একটা হাত ভাবীর গুদের উপর নিয়ে রেখে নাড়াতে থাকি।
ভাবী কিছু বলছে না দেখে আমি আস্তে আস্তে ছায়ার উপর দিয়ে আঙ্গুল দিয়ে তার গুদের মুখে ডলতে থাকি, ভাবী শুধু আহঃ আহ্হ্হঃ উহঃ উহঃ করছে। এ দিকে আমার বাড়াটারও করুন অবস্থা, যেন প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসবে। আমি ভাবীকে বললাম, আমি: ভাবী তোমার ছায়াটা খুলে দেই? ভাবী: (একটু লজ্জা পেয়ে) জানি না বলে দুই হাত দিয়ে চোখ মুখ ঢেকে ফেলে। আমি ভাবীর মনের কথা বুঝতে পেরে নিজেই ভাবীর ছায়ার ফিতেটা এক টান দিয়ে খুলে আস্তে আস্তে করে ভাবীর শরীরের শেষ সম্বল তার ছায়াটা পা দিয়ে নামিয়ে খুলে ফেলি।
ভাবী আমার থেকে ৩ বছরের ছোটো হবে কিন্তু বড়ভাইকে বিয়ে করে ভাবী এখন আমার বড়ই হয়ে গেলো আর ভাবী এখন আমার সামনে সম্পূর্ণ নেংটা। আমিতো ভাবীর সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা। ক্লিন সেভ করা, মনে হই ২/১ দিন আগেই বাল কেটেছে। আমাকে ও ভাবে ভাবীর গুদের দিকে হা করে তাকিয়ে থাকতে দেখে ভাবী বললো যে…………
ভাবী: কি গো আমার রসের দেবর হিমেল, তুমি আমার ওটা ওভাবে কি দেখছো?
আমি: ভাবী তোমার গুদটা খুব সুন্দর একদম ব্লুফিল্মের নায়িকাদের মতো।
ভাবী: যাও দুষ্ট, তোমার মুখে কিছুই আটকায় না দেখছি।
আমি: ভাবী সত্যি বলছি।
ভাবী: আচ্ছা হিমেল, একটা সত্যি কথা বলবে আমাকে?
আমি: কি কথা ভাবী?
ভাবী: তুমি কি এর আগে কাউকে করেছো নাকি ?
আমি: (না বোঝার ভান করে) কি করেছি?
ভাবী: আ হাঁ, নেকা, যেন কিছুই বুঝে না, আমি জিজ্ঞাসা করলাম যে তুমি কি আগে কারো সাথে সেক্স করেছো?
আমি: না ভাবী।
ভাবী: সত্যি বলছো তো?
আমি: হাঁ ভাবী সত্যই বলছি তোমাকে, এই বলে আমি ভাবীর ভোদায় একটা চুমু খাই। ভাবী কেঁপে উঠে। আমি বললাম, আচ্ছা ভাবী, ভাই কি তোমার গুদটাতে কখনো মুখ দিয়ে চোষেছে?
ভাবী: গুদটা আবার কি?
আমি: মনে হয় বোঝো না?
ভাবী: না।
আমি: গুদ মানে হলো তোমার এই সুন্দর ভোদাটা, এটাকেই গুদ বলে, ভোদা বলে আরো অনেক নামে ডাকে।
ভাবী: তাই নাকি?
আমি: হাঁ, কই বললে নাতো ভাই কি তোমার গুদটা চোষে?
ভাবী: না।
আমি: কি বলো, এতেই তো আসল মজা, আর তুমি সেটা থেকে বঞ্চিত?
ভাবী: বললাম না তোমার ভাই শুধু ঢুকিয়ে মাল বের করে, আর তেমন কিছু করে না।
আমি: আজ দেখো তোমার এই দেবর ভাইটা তোমাকে কতো মজা দেয়, বলে আমি মুখটা ভাবীর গুদে নিয়ে গেলাম।
ভাবী: এই কি করছো, ওখানে মুখ দিচ্ছিস কেন, খবিশ কোথাকার?
আমি: হেঁসে, তুমি শুধু চেয়ে চেয়ে দেখো আমি কি করি, পরে তুমি নিজেই বলবে ভাই আমার গুদটা একটু চুসে দেও না।
ভাবী: তুমি এত কিছু জানলে কি করে?
আমি: বললাম না ব্লুফিল্ম দেখে দেখে শিখেছি, এই বলে ভাবীর গুদটা চোষা শুরু করলাম (বন্ধুরা তোমরা বিশ্বাস করবে না আমার যে কি ভালো লাগছিল তখন)। আমার চোষায় ভাবী বার বার কেঁপে উঠছিল আর হাত দিয়ে আমার মাথাটা চেপে ধরছিল। আমি জিজ্ঞসা করলাম ভাবীকে……….
আমি: ভাবী কেমন লাগছে?
ভাবী: অনেক ভালো লাগছে যাদু আমার, এত ভালো লাগে জানলেতো অনেক আগেই তোমাকে দিয়ে চোদাইতাম, এতটাদিন আমার কষ্ট করতে হত না।
আমি: এখন থেকে আর কষ্ট করতে হবে না ভাবী, আমি প্রতিদিনই তোমাকে না করে হলেও তিন কি চারবার তোমাকে ইচ্ছে মতো চুদবো।
ভাবী: চোষো ভাই, ভালো করে চোষো, চুষে চুষে আজ আমার গুদের সব রস খেয়ে ফেলো। আমাকে শান্তি দাও ভাই — আমাকে শান্তি দাও। আমি চোষার ফাঁকে ভাবীর গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে দেই, বললে বিশাস করবে না তোমরা, আমার তখন মনে হয়েছিল আমি কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, আর ভাবীর বয়স তেমন না হলেও কি হবে তার গুদটা এখনো অনেক টাইট, মনে হচ্ছিল কোনো ১৪ বছরের কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছি।
যাই হোক আমি আমার কাজ করে যাচ্ছিলাম চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলাম ভাবীকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর দেখলাম ভাবীর গুদ বেঁয়ে পিছলা কামরস বের হচ্ছিল, আমি আমার আঙ্গুলে লেগে থাকা কিছুটা রস চেটে দেখলাম, ভাবীতো আমার কান্ড দেখে ছি: ছি: করছে, আমি হেঁসে বলি, আমি: ভাবী তোমার রসগুলো দারুন টেস্টি, নোনতা নোনতা।
ভাবী: তুমি আসলেই একটা খবিশ, কেউ কি এগুলো মুখে দেয়?
আমি: দেয় মানে, তুমি একটু টেস্ট করে দেখো তোমার গুদের রসগুলো কি সুস্বাধু বলে আমার আঙ্গুল ভাবীর মুখের কাছে নিয়ে গেলাম। ভাবী আমার হাতটা এক ঝটকায় সরিয়ে দিলো, বললো-
ভাবী: আমি পারব না, আমারতো এখনি বমি আসতে চাইছে। তবুও আমি আমার হাতটা আবার ভাবীর মুখের কাছে নিয়ে গিয়ে বললাম, একবার চেখে দেখিনা, দেখবে ভালো লাগবে বলে জোড় করে আঙ্গুলটা তার মুহে ঢুকিয়ে দিলাম। ভাবী ওয়াক করে থুতু ফেলল, আমিতো হেঁসেই শেষ তার অবস্থা দেখে।
আমি: কেমন লাগলো তোমার গুদের রস ভাবী?
ভাবী: যাহ দুষ্ট ।।। বলতে পারব না।
আমি: এবার গুদ ছেড়ে উঠে বসলাম ভাবীর বুকের উপর বললাম এবার তোমার পালা।
ভাবী: কি?
আমি: এবার তুমি আমার বাড়াটা চুষে দাও?
ভাবী: আমি পারবো না, আমার ঘেন্না করছে।
আমি: ঘেন্নার কিছুই নাই, আমি যেমন তোমারটা চুসছি তুমিও আমারটা চোষ দেখবে অনেক ভালো লাগবে। এই বলে আমি হাফ পান্টটা খুলে আমার সাড়ে ৬ ইঞ্চি বাড়াটা ভাবীর মুখের সামনে উম্মুক্ত করে দিলাম। ভাবীতো আমার বাড়া দেখে একদম চুপ হয়ে গেল। ভাবীকে চুপচাপ দেখে আমি জিগ্গেস করলাম,
আমি: কি ব্যাপার ওঁভাবে তাকিয়ে আছো কেন, তুমি কি তোমার এই দেবরের বাড়াটা বুঝি পছন্দ হয়নি?
ভাবী: কেন হবে না, অবাক হচ্ছি এই বয়সে তোমার ওটার এই অবস্থা তাহলে ভবিষ্যতে কি হবে?
আমি: এমন বলছ কেন, আমারটা কি বড় ভাইয়ের টার চেয়েও বড়ো নাকি? আর তুমি এটাকে ওটা ওটা বলছো কেন, বাড়া বলো – বাড়া?
ভাবী: বড়ো মানে তোমারটার সামনে তোমার বড়ভাইয়ের ওটা কিছুইনা, ওরটাতো অনেক ছোট।
আমি: তা আমি জানি, আমি দেখছি।
ভাবী: কিভাবে ?
আমি: তোমার হয়তো মনে আছে একদিন বাবা- মা গ্রামের বাড়িতে গিয়েছিল আমাদের রেখে তখন তুমি আর ভাই করেছিলে।
ভাবী: হাঁ, মনে আছে।
আমি: তখন একদিন তুমি আর ভাইয়া মিলে গোসল করতে বাথরূমে গিয়েছিলে আর তুমি আর ভাই মনে করেছিলে যে বাড়িতে কেও ছিলো না, আমি হঠাৎ করে আমি শুনতে পেলাম যে তোমাদের বাথরুমের থেকে কথা আওয়াজ শুনি, আমি মনে করেছিলাম তোমরা বুঝি গল্প করছো তাই আমি জানালার পাশে গিয়ে দেখি যেই তোমাকে ডাকার জন্য ভিতরে উঁকি দিলাম, দেখি ভাইয়া সম্পূর্ণ নেংটা হয়ে তোমার কাপড় কোমরের উপরে তুলে তোমাকে চুদছে, আমি চুপচাপ তোমাদের চোদাচুদি দেখি, আর তখন ভাইয়া বাড়াটাও দেখি।
ভাবীতো আমার কথা শুনে একেবারে থ হয়ে গেল, বলে বলো কি?
আমি: হাঁ, সেদিন ভাইয়া যতক্ষণ তোমাকে চুদেছিল আমি ততক্ষনই জানালার বাইরে থেকে সব দেখছি আর সেদিন থেকে তোমার প্রতি আমি দুর্বল হয়ে পরি আর তোমাকে সব সময় ফলো করতে খাকি, তোমার গোসল, বাচ্চাকে দুধ খাওয়ানো সব দেখতাম আর হাত দিয়ে খেঁচে মাল ফেলতাম।
ভাবী: ওরে দুষ্ট, লুকিয়ে লুকিয়ে আমদের চোদাচুদি দেখতে আর একা একা মজা নিতে, এই বলে ভাবী আমার বাড়াটা হাত দিয়ে ধরে উপর নিচ করতে লাগলো। আমার খুব ভালো লাগছিল তখন জীবনে এই প্রথম কোনো নারীর হাত আমার বাড়ার মধ্যে পড়ল আবার সে আমার মায়ের পেটের আপন বড়ো ভাইয়ের স্ত্রী। সবকিছুকে স্বপ্নের মত লাগছিল। ভাবীর নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা যেন ত্রিগুন শক্তি ফিরে পেল আর ভাবীর হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো।
আমি ভাবীকে বললাম দেখলেতো তোমার নরম হাতের ছোঁয়া পেয়ে আমার বাড়াটা খুশিতে কেমন লাফাচ্ছে?
ভাবী: তোমার এটা খুব সুন্দর, যেমন বড়ো তেমন মোটা।
আমি: তোমার পছন্দ হয়েছে?
ভাবী: হুমমম আমি: তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও। ভাবী কিছুক্ষণ কি ভেবে পরে আলতো করে তার জিভ দিয়ে আমার বাড়ার মাথাটা স্পর্শ করলো। আমি শিউরে উঠি, ভাবী তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে, আমার যে কি ভালো লাগছিল তখন তা বলে বোঝানো যাবে না। আমি দুই হাত দিয়ে ভাবীর মাথাটা আমার বাড়ার উপর চাপ দিতে লাগলাম যার ফলে বাড়ার প্রায় অর্ধেক অংশ ভাবীর মুখের ভিতর ঢুকিয়ে দেই, ভাবীকে জিজ্ঞাসা করলাম, ভাবী কেমন লাগছে তোমার এই ছোট দেবরের বাড়াটা চুষতে? খুব ভালই লাগতেছে ভাবী জবাব দিল। আমি বললাম পুরোটা পারলে মুখের ভিতরে ঢুকাও দেখবে আরো ভালো লাগবে বলে আমি তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলাম, এক একটা ঠাপে আমার বাড়ার মুন্দিটা তার কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে, ভাবীরতো তখন করুন অবস্থা তার মুখ দিয়ে বেয়ে লালা পরছিল আর চোখ দিয়ে পানি, আমি তখন ভুলেই গিয়েছিলাম যে ভাবীর শরীর ভালো না, আমি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবী আমাকে ঠেলে দিয়ে বললো আর পারবো না এবার আমার ভোদার মধ্যের তোমার বাড়াটা ঢুকাও তাড়াতাড়ি, আমি আর পারছিনা।
আমি ভাবীর কথা শুনে আবার নিচে নেমে তার গুদটার ভিতরে আমি আমার জিহ্বটা ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ চুসলাম, চুষে কিছুটা পিচ্ছিল করে নিলাম। তারপর ভাবীকে বললাম এবার কি আমি তোমার ভোঁদার ভিতরে আমার বাঁড়াটা ঢুকাই? (আমার শরীরটা তখন শিরশির করছিল জীবনের প্রথম সেক্স তাও আবার আমার বড়ো ভাবীর সাথে, মনে মনে ভয় পাচ্ছিলাম ঠিকমতো করতে পারবো কিনা)ভাবী বললো, দেরী করোনা সোনা লক্ষী ভাই আমার জলদি ঢোকাও আমি আর পারছিনা। আমি আমার ৬.৫” ইঞ্চি বাড়াটা ভাবীর গুদের মুখে সেট করে মারলাম এক ধাক্কা, ভাবীর গুদটা ছিল অনেক টাইট যার ফলে আমার পুরো বাড়াটা ঢুকেনি তবে আমার বাড়ার অর্ধেকটা ভাবীর গুদে হারিয়ে গেল, ভাবী ওয়াক করে মাগো বলে আওয়াজ করে উঠলো, আমি তাড়াহুড়ো করে তার মুখটা আমার মুখ দিয়ে চেপে ধরে বললাম কি করছ আশেপাশের লোকজন জেনে যাবে যে, কোনো আওয়াজ করোনা লক্ষীটি আমার। দেখলাম ভাবীর চোখ দিয়ে পানি গড়িয়ে পরছে।
আমি ওদিকে আর খেয়াল না জোরে বাকি অর্ধেকটা ঢুকানো অবস্থায় কিছুক্ষণ ঠাপালাম, আর যখন দেখলাম ভাবী কিছুটা শান্ত হয়েছে তখন আবার বাড়াটা বের করে একটা বড় নিশ্বাস নিয়ে ভাবীর ঠোঁটে আমার ঠোঁট বসিয়ে সজোরে মারলাম আরেক একটা রাম ঠাপ দিলাম ভাবীর ভোদার ভিতরে, ভাবী চেস্টা করেছিল চিত্কার দিতে কিন্তু আমি তার ঠোঁটে আমার মুখের ভিতর রাখতে আওয়াজটা বের হতে পারেনি আর ওদিকে আমার পুরো বাড়াটা ভাবীর গুদে অদৃস্য হয়ে গেল। আমি এবার ঠাপানো শুরু করলাম ভাবীর গুদের ভিতর, ভাবী শুধু আঃ আহঃ উহঃ উহঃ করে শব্দ করছে আর বলছে ভাই আরো জোরে দেও আরো জোড়ে জোড়ে চোদ চুদে আজ তোমার এই ভাবীকে শান্তি দাও। আমি বললেম, খানকি মাগী কোথাকার দেবরের চোদা খাওয়ার খুব শখ না আজ দেখবো তুই কত চোদা খেতে পারিস।
ভাবীতো আমার মুখের গালি শুনে হতভম্ব, এই হিমেল তুমি এইসব কি বলছো? আমি ভাবীকে বলি যে চোদা চুদির সময় এই রকম কথা না বললে চোদার মজাই পাওয়া যায় না তাই আজ তোকে এমন চোদা চুদবো তোর এই দেবর ভাইয়ের কাছ থেকে চোদা খাওয়ার শখ তোর মিটে যাবে। আমি সমান তালে ভাবীকে ঠাপিয়ে যাচ্ছিলাম আর গালি দিচ্ছিলাম আর দুই হাত দিয়ে খানকির দুধ দুইটাকে দলাই মলাই করে ময়দা মাখা করছিলাম। ভাবীতো আমার কান্ড দেখেতো হতবাক। প্রায় ৩০ মিনিটের মত ঠাপিয়ে তাকে বললাম এবার উঠে হাত পায়ে ভর দিয়ে কুকুরের মতো হও, আমি তোমাকে কুত্তাচোদা করব এখন। ভাবী কিছু না বলে উঠে ডগি স্টাইল নিল, আমি প্রথমে পেছন থেকে তার গুদটা আবারও একটু চুষে দিয়ে আমার বাড়াটা ভরে দিলাম ভাবীর গুদের ভিতর, ঢুকিয়ে ঠাপানো শুরু করি, ভাবী এবার আস্তে আস্তে পেছন দিকে ধাক্কা মারছিল যার ফলে বাড়াটা একেবারে তার গর্ভাশয়ে গিয়ে ঠেকছিল।
আমি ঠাপ মারছিলাম আর ভাবীর ঝুলে থাকা ডাসা ডাসা দুধ দুইটা টিপছিলাম, অনেকক্ষণ ঠাপানোর পর ভাবীকে বললাম আমার এখন বের হবে কি করব ভিতরে ফেলবো নাকি বাইরে ফেলবো, কোনটা করবো ? ভাবী বলল ভিতরে ফেলো। আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম যদি প্রেগনান্ট হয়ে যাও তখন কি হবে, ভাবী বললো কিছুই হবে না আর যদি হয়ে যায়ে তাহলে সেটা আমি তোমার ভাইয়ের বলে চালিয়ে দেব আর আমি চাই না আমার এই লক্ষী দেবরের প্রথম বীর্য বৃথা যাক, আমি তোমার বীর্যের সন্তান গর্ভে ধারণ করে তাকে জন্ম দিতে চাই। আমিতো নিজের কানকে বিশ্বাস করাতে পারছিলাম না ভাবীর মুখে এমন কথা শুনে (বন্ধুরা তোমরাও হয়ত এটাকে বানিয়ে বলা মনে করতে পারো কিন্তু এটা একদম সত্যি ঘটনা প্রথম চোদনেই ভাবী আমাকে এই কথাটা বলেছিল)। যাই হোক, তার কথা শুনে আমি তাকে বললাম তুমি কি সিরিয়াসলি বলছো? ভাবী বলল হাঁ, আমি সব জেনেশুনে বলছি তুমি কোনো কিছু চিন্তা করিওনা আমি ম্যানেজ করে নেব।
আমিতো অনেক খুশি এই ভাবে যে আমার প্রথম চোদনের ফল আমি পাবো, এই বলে আমি ভাবীকে পিছন থেকে জড়িয়ে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়ে আমার বাড়াটা একেবার ভাবীর গুদের গভীরে ঠেসে ধরে ভাবীরে আ মা র বের হচ্ছে বলে হড় হড় করে সব গরম বীর্য ভাবীর গুদের ভিতরে ঢেলে দিলাম। কয়েক মিনিট আমি ভাবীর পিঠের উপরে শুয়ে রইলাম আর সেই অবস্থায় থেকে বীর্যের শেষ বিন্দু শেষ হওয়া পর্যন্ত আমার বাড়াটা ভাবীর গুদে ঢুকিয়ে রাখলাম, যখন বুঝতে পারলাম বাড়াটা নিস্তেজ হয়ে আসছে তখন ভাবী শুইয়ে দিয়ে আমি তার উপর শুয়ে পরলাম। ভাবী আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো যে হিমল তুমি আমার এই কথাটা বিশ্বাস করবে কি না আমি জানি না আজ এই প্রথম তোমার চোদা খেয়ে আমার কি যে অসম্ভব ভালো লাগলো, আমি তোমাকে ভাষায় প্রকশ করতে পারবো না, তাই আমি তোমাকে আমার এই দেহটা তোমার জন্যে উম্মুখ করে দিলাম, তুমি যখনই আমাকে করতে চাইবে তখনই আমি তোমাকে দিতে বাধ্য থাকিবো।
আমি বললাম তাই নাকি ভাবী ? ভাবী বললো, তোমার ভাইয়া আজ পর্যন্ত কোনদিন আমাকে এত সুখ দিতে পারেনি যা তুমি আজ আমাকে দিলি, যা আমি তোমার কাছে আজীবন কৃতজ্ঞ থাকিবো। আমি ভাবীকে বললাম আচ্ছা ভাবী তুমি যদি সত্যি সত্যি আমার বীর্যের গর্ভবতী হয়ে যাও তখন কি হবে? (বন্ধুরা, ভাবী সত্যি সত্যি আমার বীর্যে গর্ভবতী হলো আর একটা কন্যা সন্তানের জন্ম দেয় যার বর্তমান বয়স ৭ বছর) ভাবী আমাকে বলল যে, বললামতো ওটা নিয়ে তোমাকে কোনো কিছুই ভাবতে হবেনা। আমি শুয়ে শুয়ে ভাবীর দুধগুলো চুষতে চুষতে বললাম ভাবী তুমি কতো ভালো, আমার লক্ষী ভাবী তুমি বলে একটা দুধের বোটায় হালকা করে কামর দেই। ভাবী উহঃ করে উঠে বলে ওই দুষ্ট কি করছো, আমি বুঝি ব্যথা পাই না। আমি বললাম সরি ভাবী আর করব না বলে ভাবীর ঠোঁট চুষতে থাকি।
ওই রাতে আমি আরো ৪ বার ভাবীকে চুদেছি, তবে একবার ভাবীর পুটকিতে চুদেছি, আর ভাবীর পুটকি মারতে গিয়ে ভাবী কতই না অভিনয়ে করলো, পরে ভাবীর পুটকিটা আমি আমার জিহ্বটাকে ভাবীর পুটকির ভিতরে ঢুকিয়ে দিলাম পরে ইচ্ছা রকম আমি ভাবীর পুটকি মেরেছি, ভাবী বলল যে, পুটকি মারাতে এতই ব্যথা আর পরে অনেক মজা পেলো। একবার তার গুদে আরেকবার ভাবীর পুটকিতে আরেকবার তার মুখে বীর্যপাত করলাম যা ভাবী আমার বীর্যগুলো খেয়ে ফেলে। পরদিন সকালে ফ্রেশ হয়ে হোটেল ছেড়ে দিয়ে আমরা নাস্তা করে হালকা মার্কেটিং করে সকাল ৯ টার দিকে আবার হসপিটালে যাই, ডাক্তার বলে চিন্তার কোন কিছু নাই রিপোর্ট নরমাল তবে যে ওষুধগুলো দিয়েছি তা চালিয়ে যান আর ১ মাস পর এসে আরেকবার চেকআপ করে নিবেন। আমরা ডাক্তার থেকে বিদায় নিয়ে বাসার দিকে রওয়ানা দেই। আর ওই দিনের পর থেকে আমাদের চোদা-চুদি প্রতিদিনই হয়ে থাকে আবার কখনো ভাইয়া যদি দেশের বাহিরে যায় তখন আমাদের রাতেও মিলন হয় আর এভাবেই আমাদের ভাবী-দেবরের সম্পর্ক চলতে থাকে যা আজ পর্যন্ত চলছে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*