Saturday, December 29, 2012

পরমার পরাজয়


সেদিন প্রায় এগারোটা বেজে গেছিল। আমি আর আমার বউ পরমা আমার অফিস কলিগ সুদিপা আর দিলিপ এর দেওয়া হোলি পার্টি অ্যাটেন্ড করতে গেছিলাম। পার্টি পুরোদস্তুর জমে উঠেছিল আর আমরা সবাই খুব এনজয় করছিলাম।আমি হাতে একটা ছোটোহার্ড ড্রিঙ্ক এর গ্লাস নিয়ে এদিক ওদিক ঘুরছিলাম। চার দিকে মহিলা পুরুষের ছোটো ছোটোজটলা। নানা রকম আলোচনা হচ্ছে এক একটা জটলাতে।কোথাও শেয়ার কোথাও রাজনিতি বা সিনেমা কোথাও বা ক্রিকেট।হটা
ত আমার চোখ পড়লো একটু দুরের একটা জটলাতে। আমার বউ পরমা একটা গ্রুপের সাথে গল্পে মত্ত।
আমি চার পাশে ভালভাবে তাকালাম। পার্টিতে যতজন নারী বা মহিলা এসেছে তাদের সঙ্গে মনে মনে পরমাকে তুলনা করলাম। অনেক সুন্দরী মহিলা রয়েছে আজ পার্টিতে, কিন্তু না, আমার বউের কাছে তারা কেউ দাঁড়াতে পারবেনা।সৌন্দর্য আর সেক্স যেন সমান ভাবে মিশে আছে আমার বউয়ের শরীরে।শরীরের বাঁধন দেখলে কেউ বিশ্বাসই করবে না যে মাত্র দেড়বছর আগে একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছে ও।এই মধ্যতিরিশেও পরমা ওর ওই ভারী পাছা আর বুকের তীব্র যৌন আবেদন দিয়ে যেকোনো বয়েসের পুরুষকে আনায়াসে ঘায়েল করতে পারে।
কিন্তু পরমার সাথে দশ বছর ঘর করার পর আমি জানি ওর নেচারটা একদম আলাদা। ও একটু একগুঁয়ে টাইেপর হলেও নিজের স্বামী সন্তান আর সংসারের বাইরে ওর কোন কিছুতে বিন্দু মাত্র ইনটারেষ্ট নেই।আমাকে কি প্রচণ্ড ভালবাসে ও সেটাও আমি জানি।একদিনের বেশি দুদিন আমাকে ছেড়ে থাকতে হলে রেগেকাঁই যায়।আমার পছন্দ আপছন্দর খুঁটিনাটি ওর মুখস্ত।ওর মত সুন্দরী আথচ এত সংসারী মেয়ে আমি আর এজীবনে দেখিনি।পরমার বাবা একজন নেভি অফিসার ছিলেন আর ওর মা একজন নামকরা ডাক্তার। অত্যন্ত অভিজাত পরিবারের মেয়ে পরমা ভালবাসার জন্যই পরিবারের সকলের সাথে সম্পর্ক ছেদ করে আমার মত মধ্যবিত্ত স্কুলমাস্টারের ছেলের সাথে ঘর বেঁধে ছিল।পরমার মত মেয়ে কে স্ত্রী হিসেবে পাওয়ার জন্য আমি ইশ্বরকে সবসময় মনে মনে ধন্যবাদ দি।
তবে আজ একটু অবাক লাগলো ওর হাতে একটা হার্ড ড্রিংকের গ্লাস দেখে। পার্টিতে আগে পরমা অল্প সল্প ড্রিঙ্ক করলেও আমার বাচ্চা পেটে আসার পর থেকেই ও পার্টি তে ড্রিঙ্ক নেওয়া একবারে ছেড়ে দিয়েছিল।তাই আজ প্রায় দু বছর পর ওর হাতে হার্ড ড্রিংকের গ্লাস দেখে আমি একটু অবাকই হলাম। মাঝে মাঝেই ও অল্প অল্প সিপ নিচ্ছিল ওর হাতের গ্লাসটা থেকে আর কোন একটা বিষয় নিয়েগভীর আলোচনায় মত্ত ছিল। আমার তো মনে হল আজএর মধ্যে ও অন্তত দু পেগ টেনেছে।
ঘড়িতে এগারোটা বাজতেই আমি বাড়িতে ফোন করলাম। আমাদের একটা দিন রাতের আয়া আছে।আমরা আমাদের বেবি কে ওর হাতেই ছেড়ে আসি। যদিও এখন আমরা রাতে পার্টি থাকলে সাধারনত দশটা সাড়ে-দশটার মধ্যেই কোন একটা ছুতো করে পার্টি থেকে বেরিয়ে পরি, কারন রাতে পরমাবেবিকে একটু বুকের দুধ দেয়। বেবিটা ওই রাতেই যা একটু মার মিনি খেতে পায়। পরমার মাই দুটোতে এখোনো প্রচুর দুধ হলেও আজকাল আর সকালে অফিস যাবার আগে ও বেবিকে বুকের দুধ দিতে চায়না। আসলে সকালেঅফিসে বেরনোর আগে ওর খুব তাড়াহুড়ো থাকে আর বাচ্চাটাওএখন একটু বড় হয়েছে তাই আমিও আর ওকে জোর করিনা।বুকে দুধ জমেমাই টনটন করলে ও বাথরুমে গিয়ে টিপেটাপে বের করে দেয়।
কিন্তু আজকে পরমার রকম সকম দেখে মনে হচ্ছিল ওর আজ বাড়ি যাওয়ার কোন তাড়া নেই। বুঝলাম ওর আজ দুধ দেবারও ইচ্ছে নেই।আমি আয়াটাকে ফোন করে বলে দিলাম আজ আমাদের ফিরতে একটু দেরি হবে ও যেন বেবিকে কৌটোর দুধ গুলে খাইয়ে দেয়।
পরমার সঙ্গে আমার একটু চোখাচুখি হোল। আমি ঘড়ির দিকে ঈশারা করলাম ও উত্তরে হেঁসে ঈশারা করল আর একটু পরে, তারপর আবার ওই গ্রুপটার সঙ্গে গল্পে মত্ত হয়ে পড়লো। আমি ওর গ্রুপটার দিকে ভাল করে দেখলাম।ওখানে রয়েছে আমাদের অফিসের মার্কেটিং ম্যানেজার মোহিত, রেশমি, মানেমোহিতের বউ, আমাদের হোস্ট দিলিপ আর ওর বউ সুদিপা।আরও একজন ছিল ওই গ্রুপে যার দিকে তাকাতেই আমার মেজাজটা খীঁচরে গেল। ছ ফুট তিন ইঞ্চি লম্বা অনেকটা ফ্যাশান মডেলদের মত দেখতে ওই ছেলেটার নাম হল রাহুল, যাকে আমি পৃথিবীর সবচেয়ে ঘেন্না করি।কেন?…. তাহলে তো ব্যাপারটা একটু খুলেই বলতে হয়।
আমি কলকাতার একটা মাল্টি-ন্যাশেনাল কম্প্যানি তে দশ বছরধরে মার্কেটিংএ আছি। এই রাহুল আমাদের কম্প্যানিতে মাত্র আট মাস আগে যোগ দিয়েছে। আর এর মধ্যেই ও আমার সবচেয়ে বড় কম্পিটিটর হয়ে উঠেছে।ছেলেটা দুর্দান্ত দেখতে আর প্রচণ্ড স্মার্ট।আমাকে ও একদম পাত্তা দেয়না।আমাদের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট প্যাটেল সাহেবের রেফারেন্সে জয়েন করেছে বলে সবাই ওকে একটু সমঝে চলে।রাহুল অফিসে যোগ দেবার দু চার দিন পরেই একদিন আমাকে বলে “আরে আপনাদের মত লেজিদের নিয়েই হচ্ছে মুস্কিল।আমাকে দেখে শিখুন কি ভাবে কাজ করতে হয়”।আমাকে আজ পর্যন্ত কেউএইভাবে এত অসম্মান করে কখনো কথা বলেনি।রাহুল আমার থেকে বয়েসে এবং অভিজ্ঞতায় ছোটো হয়েও আমাকে এই ভাবে বলাতে আমি মনে মনে ভেবেছিলাম ওকে আমাদের মন্থলি পারফরমেন্স মিটিংএ হাতে নাতে দেখিয়ে দেব আমি কি জিনিস।তারপরে ওকে ওর আপমানের জবাব দেব। ও তো জানে না বেশির ভাগ মান্থএন্ডিংএ আমিই বেস্ট পারফর্মার থাকি।
কিন্তু এই আটমাসে আমি বুঝে গেছি যে শত চেষ্টা করেওআমি ওর মত পারফরমেন্স দিতে পারবোনা। প্রথম মাস থেকেই ওর পারফরমান্স প্রায় আমার ডবল।এডুকেশন থেকে কমিউনিকেশন স্কিল সব ব্যাপারেই ও আমার চেয়ে অনেকগুণ এগিয়ে। আমি সবচেয়ে বড় ধাক্কাটা খেয়েছি গতসপ্তাহে। আমি যে প্রমোশানটার জন্য গত তিন বছর ধরে পাগলের মত খেটেছিলাম সেটা ও কব্জা করে নিয়েছে। এখন ওই আমার ইমিডিয়েট বস। আমি ওকে সবচেয়ে ঘেন্না করি কারন আমি বুঝতে পেরেছি ওর মত স্মার্ট আর ইনট্যালিজেন্ট ছেলের সাথে কোন বিষয়েই আমি পাল্লা দিতে পারবোনা।ও আমার থেকে অন্তত সাত আট বছরের ছোটো কিন্তু এর মধ্যেই ও আমার থেকে উঁচু পোস্ট পেয়ে আমার বস বনে গেছে।সবচেয়ে বড় কথা বছরের পর বছর কোম্প্যানির বেস্ট পারফর্মার হওয়া সত্বেও রাহুল ওর দুর্দান্ত পারফরমান্স দিয়ে প্রমান করে দিয়েছে যে আমি অত্যন্ত সাধারন মানের।আমার সাথে কথা বলার সময় ও আমাকে মিনিমাম রেসপেক্টটুকু পর্যন্ত দেয়না।কোম্প্যানিতে আমার শত্রুরা সবাই ওর দিকে হয়ে গেল আর সবাই মিলে আমাকে অফিস পলিটিক্স করে সাইড করে দিল।যাক সেকথা
আমি মিনিট দশেক এদিক ওদিক ঘোরাঘুরির পর পরমাদের গ্রুপটার দিকে এগোলাম। ওদের কাছে যেতেই পরমা বললো “এই শুনছো… দেখনা রাহুল ইন্টারনেট থেকে কি বের করে এনেছে। বউয়ের গলায় রাহুলের নাম শুনে একটু অবাকই হয়ে গেলাম। এইতো সবে মাত্র রাহুলের সাথে ওর পরিচয় হোল এর মধ্যেই এমন ভাবে রাহুলের নাম করলো পরমা যেন ওর কত দিনের চেনা।মাত্র মাস দুয়েক আগে একবারই পরমার সাথে রাহুলের একটি পার্টিতে দেখা হয়েছিল। সেদিনই প্রথম ওর সাথে আমি রাহুলের পরিচয় করিয়ে দি। আমি অবশ্য আমার সাথে রাহুলের রেসারেসির ব্যাপারটা পরমাকে বলিনি।
“কি নিয়ে এসেছো রাহুল” আমি জিজ্ঞেস করলাম। রাহুল মুচকি হেঁসে আমার দিকে একটা কাগজ এগিয়ে দিল।একটু চোখ বলালাম কাগজটাতে।প্রিন্টআউটটাতে একটা গল্প আছে যার নাম “পরমার পরাজয়”। রাহুল এই গল্পটা কেন প্রিন্টআউট করে পার্টিতে নিয়ে এসেছে বুঝলাম না।আশ্চর্য জনক ভাবে গল্পের নামটার সাথে আমার বউয়ের নামের মিল আছে।গল্পটাতে ওপর ওপর চোখ বোলালাম। গল্পটা একটা এন-আর-আই কাপল এর।গল্পে পরমা নামের এক এন-আর-আই গ্রীহবধু তার স্বামীর সাথে অ্যামেরিকার কোথাও এক পার্টিতে এসেছে। সেখানে একটি এড্যাল্ট সেক্স গেম চলছে যাতে সে জরিয়ে পরে। গেমটার নাম হচ্ছে “পনেরো মিনিটে সেক্স”। খেলাটা হল এরকম- খেলা হবে একটি মহিলা ও একটি পরুষের মধ্যে। খেলায় পুরুষটি মহিলাটিকে পনেরো মিনিটের মধ্যে নানা ভাবে উত্তেজিত করার চেষ্টা করবে যাতে মহিলাটি উত্তেজিত হয়ে নিজের সংযম হারিয়ে পুরুষ প্রতিযোগীটিকে বলে “ফাক মি” মানে “আমাকে চোঁদ”। যদি মহিলাটি উত্তেজিত হয়ে নিজের সংযম হারিয়ে ওই কথা বলতে বাধ্য হয় তাহলে পুরুষটি ওই মহিলাটিকে যা বলবে তাকে তাই করতে হবে। এমন কি যদি পুরুষটি মহিলাটিকে ভোগ করতে চায় তাহলেও মহিলাটিকে তাতে রাজি হতে হবে।
প্রতিযোগীতায় শুধু পরমা নামের গ্রীহবধুটিই নয় অংশগ্রহনকারি তিনটি মহিলা প্রতিযোগীই একে একে তাদের পুরুষ প্রতিযোগীদের কাছে পরাস্ত হয় এবং তাদের পুরুষ প্রতিযোগীদের ইচ্ছে আনুযায়ী একটি অন্য ঘরে গিয়ে একে একে নিজ নিজ প্রতিদ্বন্দীর সাথে যৌন সঙ্গমে লিপ্ত হয়। গল্পের শেষে পরাজিত মহিলাদের স্বামীরা প্রায় কান্নায় ভেঙে পরে যখন তারা বাইরে থেকে শুনতে পায় তাদের স্ত্রীরা ও সন্তানের জননীরা তাদের পুরুষ প্রতিদ্বন্দীদের সঙ্গে যৌনসঙ্গমের আনন্দে চিৎকার করছে।গল্পটি পরে আমার গাটা কেমন যেন শিরশির করতে শুরু করে।আমি রাহুলের হাতে কাগজটি ফিরিয়ে দিতে গিয়ে দেখি ও আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসছে।
আমাকে চোখ টিপে বলে “কেমন লাগলো রঞ্জিতদা”। আমি বলতে বাধ্য হই যে ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং। তবে একটু বাড়াবাড়ি মনে হচ্ছে কারন একটি বা দুটি মেয়ে নিজেদের উত্তেজনা দমনে ব্যার্থ হলেও তিনতিনটি মেয়েই পরাজিত হতে পারে কি ভাবে । সকলের সংযম তো আর সমান হতে পারেনা।মনে হচ্ছে গল্পের লেখক মহিলাদের সম্বন্ধে নিজের মনে খুব একটা উচ্চধারনা পোষণ করেননা।পরমা এবার বলে ওঠে “আরে আমিও রাহুল কে ঠিক এই কথাটাই বোঝাতে চাইছিলাম কিন্তু ও মানতে রাজি নয়।ওর মতে সমগ্র নারী জাতিই অসংযমী। ঠিক মত প্রলভিত করতে পারলে সব নারীর প্রতিরোধই ভেঙে পরে। আসলে ও বোঝাতে চায় নারীদের সতীত্ব ব্যাপারটাই মিথ্যে। যে সব নারীরা নিজেদের সতীত্ব দাবি করে তারা আসলে হয় ঠিক মত সুযোগ পায়নি অসতী হবার অথবা প্রকৃত সমর্থ পুরুষদ্বারা তারা প্রলোভিত হয়নি।“
রাহুল অবশ্য আর কথা বাড়ালোনা ও এদিক ওদিক ঘুরতে লাগলো আর যাকে সামনে পেল তাকেই ওই প্রিন্ট আউটটি দেখাতে লাগলো আর হাঁসাহাসি করতে লাগলো।আমি পরমাকে বললাম “বাড়ি যাবে তো”। ও বললো “প্লিজ রঞ্জিত আজ খুব এনজয় করছি, আর একটু থাকতে ইচ্ছে করছে তুমি বরং বাড়িতে বলে দাও যে আমাদের একটু ফিরতে দেরি হবে। আয়া কে বল বেবি কে বরং আজ গোলা দুধ খাইয়ে দিক”। আমি ওকে আশ্বস্ত করে বললাম যে আমি অলরেডি আয়াকে ফোন করে দিয়েছি।
কিছুক্খন পর রাহুল প্রায় সব জটলাতেই ওই কাগজটাদেখিয়ে আবার আমাদের জটলায় ফিরে এল।দিলিপ বলল “কি রাহুল সবাই কি বললো”।রাহুল পরমার দিকে মুখ টিপে হেঁসে বললো “জানো একজন আমাকে বললো পনেরো মিনিট তো অনেক সময়, ঠিকমতো প্রলোভিত করতে পারলে যে কোন মেয়েই দশ-বার মিনিটের বেশি টিকতে পারবেনা”।আমি ভেবে ছিলাম সুদিপা বা রেশমিরা কেউ রাহুলের কথার প্রতিবাদ করবে কিন্তু আমাকে আশ্চর্য করে শুধু মাত্র পরমাই প্রতিবাদ করলো।পরমা একটু একগুঁয়ে মতন আছে, ওর পছন্দ না হলে কোন কথাই ও সহজে মেনে নেবার পাত্রি নয়।আমার সাথে ছোটোখাট কথা কাটাকাটির সময়ও দেখেছি একটু বেফাঁস কথা বললেই ও রুখে দাঁড়ায়, মুচকি হেঁসে কোন কথা ইগনোর করে যাওয়া ওর ধাতে নেই। ও বলে উঠলো “শোন রাহুল ওগুলো হয় ভদ্র ঘরের মেয়ে ছিলনা অথবা মানসিক ভাবে দুর্বল প্রকৃতির মেয়ে ছিল”।
দেখতে দেখতে রাহুল আর পরমা কথা কাটাকাটিতে মেতে উঠলো। আমার কেন যেন মনে হচ্ছিল যে রাহুলের কোন বিশেষ উদ্যেশ্য আছে। ও পরিকল্পিত ভাবে পরমা কে কেমন যেন একটা চক্রবুহে বন্দি করে ফেলছে।পরমার বোধহয় অল্প নেশাও হয়ে গিয়েছিল।ও ওর স্বভাব মত রাহুলের সাথে তর্ক করতেই থাকলো। আমি ওকে বাঁধা দেওয়ার চেষ্টা করলেও ও শুনতে রাজি ছিলনা।দেখতে দেখতে ওদের উত্তেজিত কথা কাটাকাটিতে আকৃষ্ট হয়ে অনেকেই নিজেদের জটলা ছেড়ে আমাদের চারপাশে জড়ো হয়ে গেল। অবশ্য রাত প্রায় বারটা বেজে যাওয়াতে প্রায় বেশিরভাগ কাপলই বাড়ি চলে গিয়েছিল। যারা ছিল তাদের বেশিরভাগই চুপ করে মজা দেখছিল বা শুনছিল। তবে দু একজন রাহুলের পক্ষ নিয়ে বললো “হ্যাঁ, কোন মেয়ের পক্ষেই অনুকুল পরিবেশে ঠিক মত সিডিউসড হলে,আট-দশ মিনিটের বেশি নিজের সংযম রাখা সম্ভব নয়”।
অল্প নেশা গ্রস্থ আমার বউ এতে আরো খেপে উঠলো এবং ওদেরকেপুরুষতান্ত্রিক সমাজের প্রতিভু বলে গালাগালি দিল।পরমা রাহুলকেও ঝাঁঝিয়ে উঠে বললো “শোন তোমার সাথে যেসব মেয়ের পালা এতোদিন পরেছে তারা সবক্যাবলা। পরতে আমার মত মেয়ের পাল্লায়, বুঝে যেতে মেয়েরা কত শক্ত মনের হতে পারে আর তাদের সংযম আর সতীত্ব তারা কি ভাবে প্রান দিয়ে রক্ষা করে”।আর রাহুল ঠিক এই সুযোগটার অপেক্ষাতেই ছিল। ও বলে উঠলো তুমি বুঝতে পারছোনা পরমা তোমার নিজের ওপর যে এতো কনফিডেন্স সেটা আসলে ওভার কনফিডেন্স। আমি তোমার স্বামীর মত কেলানে আর বুজোমুখো পুরুষ নই, আমার মত প্রকৃত পুরুষের সামনে পরলে তুমিও পনেরো মিনিটের বেশি টিকবেনা।
আমাকে কেলানে বলায় পরমা ফুঁসে উঠে বললো “যাও যাও বেশি ফটফট করোনা, আমার স্বামীকে কেলানে বলছো? তুমি নিজেকে কি ভাব শুনি……ঋত্বিক রোশন। তুমি একটু হান্ডসাম আছ বলে মনে করোনা যেকোন মেয়েকেই তুমি এককথায় পটিয়ে ফেলবে আর তারা তোমার সাথে শুতে রাজি হয়ে যাবে। আমি কি জিনিস তুমি জাননা আমি চাইলে আমার পেছনে তোমার থেকেও অনেক বেশি হ্যান্ডসাম পুরুষদের লাইন লাগিয়ে দিতে পারি”। রাহুল হটাত বলে উঠলো “হয়ে যাক বাজি তাহলে, দেখি কে জেতে”।
পার্টির প্রায় সবাই বিশেষ করে পুরুষেরা রাহুলের চালটা ধরে ফেললো। মুচকি হেঁসে অনেকেই বলে উঠলো হ্যাঁ হ্যাঁ হয়ে যাক বাজি। পার্টিতে আর চার ছ জন যেসব মহিলা ছিল তারাও নিশ্চয়ই বুঝে ফেলে ছিল রাহুলের বদমাসি। কিন্তু পরমার একগুয়ে মনভাব পরমাকে বুঝতে দিলনা ব্যাপারটা। রাহুল একবারে মাষ্টার স্ট্রোক দিয়েছিল। আমার স্থির বিশ্বাস পরমা সেদিন বেশ খানিকটা নেশাগ্রস্ত ছিল নাহলে ও নিশ্চয়ই বুঝতে পারতো কোথায় ওর থামা উচিত ছিল।
পরমা বলে উঠলো “বাজি?…মানে?…কিসের বাজি?..রাহুল তুমি… তুমি কি বলতে চাইছ খুলে বল”। রাহুল পাকা খেলোয়াড়ের মত বলে উঠলো “কে ঠিক সেটা বোঝার একমাত্র রাস্তা হল গল্পের মত সত্যি সত্যি গেমটা খেলা। আমরা দুজনে যদি অরিজিনাল সিচুয়েশানটার মধ্যে নিজেদের ফেলি তাহলেই দুধ কা দুধ আর পানি কা পানি হয়ে যাবে। পরমার মুখ দেখেই বুঝলাম ও মুস্কিলে পরে গেছে। একগুঁয়ের মত তর্ক করতে করতে আমার বউ কখন যে ওর নিজের গর্ত নিজেই খুঁড়ে ফেলেছে তা ও বুঝতেও পারেনি। এখন আর ওর পরাজয় স্বীকার না করে পেছবার রাস্তা নেই। ও আমার দিকে একবার নার্ভাস ভাবে তাকাল।আমি চোখের ইশারায় ওকে বারন করলাম।
রাহুল ওর চোখের দিকে তাকিয়ে অল্প হেঁসে বললো “পরমা তুমি যখন এত কনফিডেন্ট যে তোমার সংযম আর সতীত্ব আর পাঁচটা মেয়ের মত নয় তখন এস আমরা গেমটা খেলি আর তুমি সবাইকে প্রমান করে দাও যে তুমি ঠিক আর আমি ভুল। আর নাহলে তুমি তোমার পরাজয় স্বীকার করে নাও। সবাইকে বল যে তুমি আর পাঁচটা মেয়ের মতই সাধারন”। “বোকাচোঁদা, খানকীর ছেলে কোথাকার…… এমনভাবে ব্যাপারটাকে পরমার কাছে সাজাচ্ছে যাতে পরমার বিন্দুমাত্র সেল্ফ-রেসপেক্ট থাকলে ও যেন গেমটা খেলার ব্যাপারে আর না করতে না পারে” মনে মনে ভাবলাম আমি।
“কি পরমা কি করবে তুমি বল। খেলবে না সকলের সামনে পরাজয় স্বীকার করবে। দেখ সমগ্র নারীজাতির সম্মান তোমার হাতে”। পরমার দিকে চোখ টিপে খি খি করে হাঁসতে হাঁসতে বললো রাহুল। আমি বুঝতে পারলাম তর্কে জেতার থেকে পরমাকে দিয়ে গেমটা খেলানোতেই ওর ইন্টারেস্ট বেশি। গেমটা গল্পের মত করে খেলতে পেলে রাহুল পনেরো মিনিট ধরে শুধু মাত্র নিজের হাত আর মুখ দিয়ে পরমার শরীরের যে কোন গোপন জায়গা ঘাঁটতে পারবে। সেটা ওর স্তন বা যোনিও হতে পারে।এবং সেটা হবে সকলের চোখের সামনে খোলাখুলি। মানে আমার বউ এর সমস্ত গোপনাঙ্গ যা এতদিন একমাত্র আমি দেখেছি, আজ তা সবাই উন্মুক্ত ভাবে দেখতে পারবে। মন বলছিল শত প্রলোভন সত্তেও ও যাতে রাজি না হয় গেমটা খেলতে, এর জন্য যদি ওকে হার স্বীকার করতে হয় তো করুক ও।পরমা কি ভুলে যাচ্ছে যে ও এখন শুধু আমার স্ত্রীই নয় এক বাচ্চার মা। আমি ওকে খোলাখুলি বারন করতে পারতাম কিন্তু সিচুয়েসনটা এমন অপমানজনক ছিল যে আমি নিজে পরমাকে জোর করে গেমটা না খেলানোয় বাধ্য করতে পারিনি। এতে করে সকলের সামনে আমার দুর্বলতাটা প্রকাশ পেয়ে যেত যে আমি নিজে আমার স্ত্রীর সতীত্ব আর সংযমের ওপর ভরসা রাখতে পারছিনা।
আমার দিকে পরমার কাতর দৃষ্টিতে তাকানোতেই বুঝলাম পরমা গেমটা খেলার ব্যাপারে রাজি হতে যাচ্ছে আর রাহুলের ছক্রবুহে বন্দি হতে যাচ্ছে। আমার রাগত মুখ দেখে পরমা তাও শেষ মুহূর্তে আরও একবার ভাবতে যাচ্ছিল যে ও কি করবে কিন্তু রাহুল ওকে আর সময় দিলনা। “তাহলে পরমা তোমার মুখ দেখেই আমি বুঝতে পারছি যে তুমিও ছাড়ার পাত্রি নও। ঠিক আছে এসো…… আমরা দেখি কে যেতে এই প্রতিযোগিতায়। দেখ গেমটার নিয়ম কানুন সব আমরা গল্পের গেমটার মত রাখবো। তুমি জিতলে তোমার মতবাদই প্রতিষ্ঠিত হবে আর নেক্সট কয়েক ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা করাবে আমি তা করতে বাধ্য থাকবো। তুমি যদি আমাকে কানধরে ওঠবস করতে বল, নাক খত দিতে বল, এমনকি পার্টির প্রত্যেকের জুতো পালিশ করতেও বল তাতেও আমাকে রাজি হতে হবে।অবশ্য আমি জিতলে আমি কি চাইবো তা তো তুমি জানই। গল্পেই আছে পরমাকে হেরে যাবার পর কি করতে হয়ে ছিল” পরমার ভারী বুকের দিকে একবার আড় চোখে দেখে নিয়ে বললো রাহুল।
রাহুলের কথা শুনে রাগে গাটা রিরি করতে লাগলো আমার। এই জন্যই বোকাচোঁদাটাকে এতো ঘেন্না করি আমি।কি নির্লজ্জ ভাবে সকলের সামনে ও বললো যে পরমা হারলে ও পরমাকে ভোগ করবে। ভীষন নার্ভাস লাগছিল আমার।আমি যেন মানসচক্ষে দেখতে পাচ্ছিলাম রাহুল পরমাকে নিয়ে আমাদের বেডরুমের খাটে শুয়ে আছে। ঘরের দরজা বন্ধ আমি জানলা দিয়ে দেখতে পাচ্ছি ওদের।রাহুলের মুখটা পরমার উন্মুক্ত স্তনে গোঁজা। একমনে পরমার মাই খাচ্ছে ও আর আমার বাচ্চাটা খাটের পাশে রাখা দোলনাতে শুয়ে চিলচিৎকার করে হাত পা ছুঁড়ে ছুঁড়ে কাঁদছে। পরমার চোখে জল…..ওবাচ্চাটার দিকে কান্নাভেজা বিষণ্ণ দৃষ্টিতে তাকিয়ে তাকিয়ে রাহুলকে বুকের দুধ দিয়ে যাচ্ছে।
“যাঃ কি সব পারভার্টের মত আবলতাবল ভাবছি আমি। নিশ্চই নেশা ধরে গেছে আমার”। মনে হল পরমা আর রাহুলের কান্ডকারখানাতে বিরক্ত আর উত্তেজিত হয়ে হাতের হার্ড-ড্রিংকের গ্লাস থেকে একটু তাড়াতাড়িই বেশি বেশি সিপ নিয়ে নিয়েছি বোধহয় আমি। সাধারণত আমি হাতে এক পেগ বা দুপেগ নিয়ে সারা পার্টি কাটিয়ে দি। আজকাল পরমার মত আমারো বেশি ড্রিংক করা আর সহ্য হয়না।বেশ ভয় পেয়ে গেলাম আমি……সর্বনাশ পরমাকে নিয়ে গাড়ি চালিয়ে বাড়ি যাব কি করে।তখনো তো জানতাম না যে আমার জন্য শেষে কি অপেক্ষা করে আছে।
“রঞ্জিত” পরমার ডাকে সম্বিৎ ফিরল আমার। বুঝলাম ও আমার কাছে পারমিশন চাইলো। আমার রাগে ভরা বিরক্ত অথচ বিব্রত মুখ দেখে ও কি বুঝতে পেরেছে যে আমি এসব চ্যালেন্জ ট্যালেন্জের ব্যাপার একবারে পছন্দ না করলেও মুখে সকলের সামনে কোন প্রতিবাদ করতে পারবোনা। আর কোনভাবে প্রতিবাদ করে আমার দুর্বলতার প্রদর্শন করে ফেললে,ও ওর পিছিয়ে যাবার একটা রাস্তা পেয়ে যাবে। সবাই বুঝবে ওর স্বামী ভিতু, ওর সতীত্ব আর সংযমের ওপর তার কোন ভরসা নেই। ভিতু স্বামীটা চাইছেনা তাই ওকে পিছিয়ে যেতে হচ্ছে।
কিন্তু না রাহুল ওকে ওই সুযোগ দিতে রাজি ছিলনা। রাহুল চট করে বলে উঠলো “না না পরমা রঞ্জিতদার দিকে তাকালে হবে না, রঞ্জিতদা তো তোমার মত আমার সাথে তর্ক করেনি। ওঁকে এর মধ্যে টানা উচিত হবে না।এই ডিশিসান তোমাকেই নিতে হবে। অল্প নেশাগ্রস্থ পরমা আর কথা বাড়ালোনা। ও বলে উঠলো “ঠিক আছে রাহুল আমি রাজি। দেখি কে যেতে কে হারে”।সবাই হই হই করে উঠলো পরমার কথা শুনে।সবাই তখন মজা পেয়ে গেছে ব্যাপারটায়।
আমি দেখেছি দিলিপ আর সুদিপার পার্টিতে যারা আসে তারা সমাজের একটু ওপরতলার লোক। ওপেনলি সেক্স ফেক্স করতে এদের কোন লজ্জা ফজ্জা নেই।পার্টিতে মাল খেয়ে এর ওর বউয়ের সাথে লটরঘটর করা খুব কমন ব্যাপার। এতে কেউ কিছু মনে করেনা।বউ বদলা বদলির মত ব্যাপারও তলে তলে চলে এখানে। আসলে এরা সমাজের তথাকথিত ধনী ও অভিজাত শ্রেনীর লোক। মধ্যবিত্ব মানসিকতা বা নৈতিকতার অপরাধবোধ এদের নেই। আমার বাবা স্কুলমাষ্টার ছিলেন বলে আমি মধ্যবিত্ব মানসিকতায় বিশ্বাসি। তাই এসব ব্যাপার আমার নষ্টামি বলে মনে হয়।তবে মোটা মাইনের চাকরি আর জনসংযোগ বজায় রাখতে গিয়ে আমাকেও এখন ওদের সাথে একটু মানিয়ে চলতে হয়। নাহলে এই সব হোলি পার্টি ফার্টি আমার একবারে চক্ষুষুল।
রাহুল একটু চেঁচিয়ে বলে উঠলো “আস্তে আস্তে…… সবাই একটু চুপ করুন। পরমা তুমি গেমটা ঠিকমতো বুঝতে পেরেছোতো? আমি তোমাকে মাত্র পনেরো মিনিটের মধ্যে উত্তেজিত করে বলতে বাধ্য করবো “রাহুল আমি তোমার সাথে শুতে চাই………তোমার সাথে মৈথুন করতে চাই”।রাহুলের কথা শুনে আমার শিরদাঁড়ার মধ্যে দিয়ে কেমন যেন একটা ভয়ের স্রোত নেবে গেল।কি নির্লজ্জভাবে বললো হারামিটা যে ও আমার বউের সাথে শোবে, আমার সন্তানের জননী, আমার আদরের পরমা ওর সাথে নাকি শারীরিক ও যৌনসঙ্গমে মেতে উঠতে বাধ্য হবে।
রাহুল বলেই চললো “আমি তোমাকে উত্তেজিত করতে কি কি করতে পারব শোন। দাঁড়াও গল্পের প্রিন্টআউটটা আগে বার করি”। এই বলে ও পকেট থেকে প্রিন্টআউটটা বার করে পড়তে শুরু করলো। “পরমা আমি তোমাকে স্পর্শ করতে পারবো, তোমাকে চুম্বন করতেও পারবো। তবে শুধু মাত্র আমার হাত দিয়ে এবং আমার মুখ দিয়ে। আমি যদি জিতে যাই তাহলে আমি কি পাব তা তো তুমি জান কিন্তু আমি যদি হেরে যাই তাহলে নেক্সট তিন ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা খুশি তাই করাতে পারবে। তবে এমন কিছু করাতে পারবেনা যাতে আমার প্রচণ্ড শারীরিক আঘাত লাগে বা কোন শারীরিক ক্ষতি হয় বা আমাকে বাধ্য করতে পারবেনা কাউকে শারীরিক আঘাত দিতে। এছাড়া তুমি আমাকে দিয়ে কোন আইন বিরুদ্ধ কাজও করাতে পারবেনা। ঠিক আছে………চল শুরু করা যাক”।
আমার দিকে একটা মুচকি হাসি হেঁসে রাহুল ঘরের ভেতরে রাখা একটা সোফার দিকে এগিয়ে গেল। সবাই রাহুলের পেছন পেছন ওর সাথে যেতে লাগলো। সোফাতে যে স্বামী স্ত্রীর জুড়িটি বসে ছিল তারা তাড়াতাড়ি উঠে গিয়ে ওকে জায়গা করে দিল।
রাহুল নিজের হাতঘড়ি টা খুলে সোফার পাশে রাখা একটা ছোটো টেবিলে রাখলো।“আমার এই হাতঘড়ি তে স্টপওয়াচ আছে আর সেই সাথে আমি অ্যালার্ম দিয়েও দিচ্ছি। ঠিক পনেরো মিনিট পর অ্যালার্ম বাজবে। আপনারা যারা নিজের ঘড়িতে টাইম দেখতে চান তাঁরা আমার ঘড়ির সাথে নিজেদের সময় মিলিয়ে নিন”।“একমিনিট” এবার পরমার গলা পেলাম। “রাহুল তুমি তো বলছিলে ওই গল্পে যা আছে, যে ভাবে আছে তুমি গেমটা ঠিক সেই ভাবে খেলতে চাও”। “হ্যাঁ…ঠিক তাই” রাহুল বললো।“তাহলে গল্পের মত কাউকে প্রতিমিনিট অন্তর বলতে হবে কত মিনিট হলো”। সুদিপা তাড়াতাড়ি বলে উঠলো “ঠিক আছে আমি এই দায়িত্বটা নিচ্ছি”।
রাহুল পরমার দিকে তাকিয়ে হেঁসে বললো “পরমা মনে হচ্ছে তুমি এখন আর আগের মত নিশ্চিত নও যে তুমি জিতবে”।“কেন”?পরমা জিজ্ঞেস করলো। “কারন আমার মনে হচ্ছে তুমি চাও প্রতিমিনিটেই তোমায় কেউ মনে করিয়ে দিক যে আর কতক্ষণ তোমাকে টিকে থাকতে হবে। তুমি কিছুক্খন আগে এমন ভাবে বলছিলে যেন পনেরো মিনিট তো দূর পনেরো বছরেও আমি তোমাকে পোষমানাতে পারবোনা। “হ্যাঁ তাই তো…… তুমি পারবেনা কোন দিনো…… তুমি যদি চাও সুদিপা কে প্রতিমিনিটে টাইম বলতে হবেনা” । “এত সাহস! আর একবার ভেবে দেখ ডার্লিং” রাহুল বললো। রাহুলের মুখে ডার্লিং কথাটা কেমন যেন খট করে আমার কানে লাগলো।পরমা বললো “ও তোমায় ভাবতে হবেনা”।
রাহুল-ঠিক আছে তাহলে খেলা শুরুর আগে আর একটা করে চুমুক হয়ে যাক ড্রিঙ্কে
পরমা- ঠিক আছে
সুদিপা রাহুলের স্টপ-ওয়াচটা নিয়ে ব্যাস্ত হয়ে পড়লো, প্রতি পাঁচ মিনিট অন্তর অ্যালার্ম দিতে আর পনেরো মিনিট স্টপ-ওয়াচ টাইম সেট করতে।রাহুল আর পরমার গ্লাসে ড্রিংক দিয়ে দেওয়া হল। ওরা নিজেদের গ্লাসে একেকটা বড় বড় চুমুক দিয়ে গ্লাস দূরে সরিয়ে রাখলো। চারপাশে আট দশ জন যারা তখনো বাড়ি যায়নি তারা নিজেদের মধ্যে কে জিতবে কে হারবে তাই নিয়ে চাপা গলায় আলোচনায় মেতে উঠলো ।আমি কান পেতে শুনলাম ওদের মধ্যে দুজন নিজেরদের মধ্যে বেট ফেলছে রাহুলের মত সুপুরুষ স্মার্ট ছেলের সামনে আমার বউ কতক্ষণ টিকবেতাই নিয়ে। পরমা আর রাহুল সোফার দুই দিক থেকে একটু কাছে সরে এসে বসলো। ওদের থেকে ফুট তিনেক মত দুরত্বে সুদিপা আর দিলিপ দাঁড়িয়ে। সুদিপার হাতে রাহুলের স্টপওয়াচ।বাকি সবাই ওদের কে ঘিরে যে যার সুবিধা মত দাঁড়িয়ে।আমি সুদিপার ঠিক কাঁধের কাছে আর একটা ড্রিংকের গ্লাস নিয়ে দাঁড়ালাম। এখান থেকে সুদিপার হাতের স্টপওয়াচটাও দেখা যাচ্ছে আর রাহুলপরমাদেরও।রাহুল আর পরমা দুজনে আরো কাছাকাছি সরে এসে বসলো। রাহুল নিজের হাতটা সোফার পেছন দিয়ে নিয়ে গিয়ে আলতো করে পরমার কাঁধে রাখলো। তারপর নিজের মুখটা পরমার মুখের একবারে কাছে নিয়ে এসে বললো
-“একটা কথা পরমা। আমারা যেই হারি বা যেই জিতি আমাদের মধ্যে বন্ধুত্তের সম্পর্ক যেন নষ্ট না হয়”।
এই বলে রাহুল পরমার চোখের দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলো। পরমাও রাহুলের দিকে তাকিয়ে অল্প হেঁসে মাথা নেড়ে সম্মতি জানালো।
-“আরো একটা কথা পরমা, তুমি যে ভাবে একা মেয়েদের সংযম নিয়ে লড়লে তাদেখে ভাল লাগলো। কই আরো তো মহিলা ছিল এই পার্টিতে, কেউ তো তোমার মত রুখে দাঁড়ালোনা। তুমি অন্য সকলের চেয়ে একটু আলাদা এটা তো মানতেই হবে আমাকে”।
রাহুল এর পর একটা ভুবন ভোলানো হাঁসি দিল পরমাকে। পরমাও ওর চোখের দিকে তাকিয়ে একটু লজ্জা লজ্জাভাব করে হেঁসে তার প্রত্যুত্তর দিল।হটাত আমার চোখ গেল রাহুলের হাতের দিকে। বোকাচোঁদাটা কখন কথা বলার ফাঁকে ফাঁকে পরমার ঘাড়ের সেনসিটিভ জায়গাটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করেছে।আমি ভাবলাম সুদিপা কে একবার বলি যাতে ও স্টপওয়াচটা চালু করে, কিন্তু পরমা কোন প্রতিবাদ করছেনা দেখে আমি চুপ করে গেলাম।
রাহুল পরমার চোখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ফিসফিস করে বলে উঠলো “এই পরমা আর একটু আমার কাছে সরে এসে বসনা, আমরা গেমটা এবার শুরু করি”।পরমা রাহুলের আরো একটু কাছে সরে এসে ঘন হয়ে বসলো। ঘরে যেন একটা পিন পরলে শব্দ পাওয়া যাবে।
রাহুল হাঁ করে পরমার নরম ফোলাফোলা ঠোঁট দুটোর দিকে দেখতে লাগলো তারপর ফিসফিস করে বললো তোমার ঠোঁট দুটো কি নরম পরমা।পরমা কোন উত্তর দিলনা। রাহুলের ঠোঁট আস্তে আস্তে পরমার ঠোঁটের দিকে এগিয়ে যেতে লাগলো। সুদিপার গলা পেলাম “স্টপওয়াচ চালু করা হল”।রাহুলের ঠোঁট পরমার নরম ঠোঁটের একবারে কাছে গিয়ে থামলো। মাত্র কয়েক মিলিমিটার দূরত্ব এখন ওদের ঠোঁট জোড়ার মধ্যে।পরমা রাহুলের উত্তপ্ত ঠোঁটের চুম্বন পাওয়ার আশংকায় একটু যেন শক্ত হয়ে বসলো। রাহুল কিন্তু ওর ঠোঁট স্পর্শ করলোনা অথচ নিজের ঠোঁট ওখান থেকে একচুল নাড়ালোও না।রাহুল এক দৃষ্টিতে পরমার নাকের পাটিটার দিকে তাকিয়ে রইল।
প্রায় একমিনিট হতে চললো আথচ রাহুলের ঠোঁট ওখান থেকে নড়ার নামগন্ধ নেই। রাহুল মগ্ন হয়ে পরমার নাকের ফুটো দুটো দেখে চলেছে।এমন ভাবে দেখছে যেন ওগুলো পরমার যোনিছিদ্র আর পায়ুছিদ্র। পরমা অস্বস্তিতে একবার এদিকে তাকাচ্ছিলো তো একবার ওদিকে তাকাচ্ছিল। কিন্তু থেকে থেকেই কোন এক দুর্দম চুম্বকিয় আকর্ষণে ওর চোখ বার বার ফিরে ফিরে আসছিল রাহুলের পুরুষ্টু পুরুষালী ওই ঠোঁট জোড়ার দিকে। যে কোন মুহূর্তে রাহুলের পুরুষালী ঠোঁট জোড়ার গভীর চুম্বন পাওয়ার আশংকায় কিংবা ঔৎসুক্কে ও ভেতরে ভেতরে ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিল। আর শুধু পরমা নয় ওই ঘরের সবাই একই রকম উত্তেজিত হয়ে পরছিল ভেতর ভেতর।সবাই প্রতীক্ষা করেছিল কখন ঘটবে রাহুল আর পরমার প্রথম চুম্বন।
একটু পরে পরমা হয়তো বুঝলো রাহুল ওর নাকের ফুটো দুটির মধ্যে ওর গোপনাঙ্গের কোন দুটি ছিদ্রর মিল খুঁজছে। দেখতে দেখতে পরমার নিস্বাস ঘন হয়ে এল।ওর নাকের পাটি দুটি ফুলে ফুলে উঠতে লাগলো ওর ঘন ঘন নিঃশ্বাসে।রাহুল আর দেরি না করে ওর ঠোঁট দুটো আলতো করে চেপে ধরলো পরমার ফোলাফোলা ঠোঁটে।ঘরময় ঘন নিঃশ্বাস ছাড়ার শব্দে ভরে উঠলো। সবাই যেন একসঙ্গে হাঁপ ছেড়ে বাঁচলো। হ্যাঁ…… হয়েছে…হয়েছে রাহুল আর পরমার সেই বহু প্রতিক্ষিত চুম্বন।রাহুলের ঠোঁট আলতো করে লেগেছিল আমার বউএর ঠোঁটে। কিন্তু রাহুলের চোখ গভীর ভাবে চেপে বসে ছিল পরমার চোখে।একদৃষ্টিতে পরমার চোখের মনির দিকে তাকিয়ে ছিল রাহুল।পরমা রাহুলের চোখে চোখ রেখে খোঁজার চেষ্টা করছিল যে রাহুল ওর চোখের মধ্যে কি খুঁজছে।
রাহুলের ঠোঁট এবার আর আলতো করে নয় একবারে চেপে বসলো আমার বউটার নরম ফোলফোলা ঠোঁটে।রাহুলের ঠোঁট জোড়া পরমার ঠোঁট জোড়াকে পরিপুর্নভাবে অনুভব করতে লাগলো ,যেন শুষে নিতে লাগলো পরমার ঠোঁটের সমস্ত উষ্নতা আর কমনীয়তা।কয়েক সেকেন্ড পরে আমার মনে হল পরমার মাথাটাও যেন একটু নড়ে উঠে অল্প সামনে এগিয়ে গেল। তাহলে কি পরমার ঠোঁটও পাল্টা চাপ দিচ্ছে রাহুলের ঠোঁটে, মানে পরমা কি রাহুলের চুম্বনে সাড়া দিল।ওর ঠোঁটও কি পাল্টা চেপে বসেছে রাহুলের ঠোঁটে, পাল্টা শুষে নিতে চাইছে রাহুলের ঠোঁটের সমস্ত রুক্ষতা। এবার রাহুল নিজের মুখটা অল্প ফাঁক করে নিজের জিভ এগিয়ে দিল।যদিও বাইরে থেকে কিছু ভালভাবে বোঝা যাচ্ছিলনা তবুও আমি বেশ অনুভব করতে পারছিলাম রাহুলের জিভ প্রবেশ করতে চাইছে পরমার নুখের ভেতর।পরমার নরম উষ্ণ জিভের সাথে সেমেতে উঠতে চাইছে ঘষাঘষির খেলায়। পরমার মুখোগহব্বের স্বাদ কেমন তা চাখতে চাইছে রাহুল।পরমা বোধহয় নিজের ঠোঁটে ঠোঁট চেপে ধরে আটকাতে চাইছে রাহুলকে।একটু চাপাচাপির পর পরমার চোয়ালটা যখন একটু নিচের দিকে ঝুলে পড়লো তখন বুঝলাম পরমা রাহুলের দাবি মেনে নিল।ওর জিভকে প্রবেশ করতে দিল নিজের মুখোগহ্বরে।জানিনা পরমার মুখের ভেতর কি চলছে কিন্তু আমার শরীরে যেন বিদ্যুতের ঝিলিক খেলে গেল যখন আমি বুঝলাম পরমার একটি ছিদ্র দখল করে নিল রাহুল । হ্যাঁ… পরমার মুখছিদ্র। তবেকি রাহুল আস্তে আস্তে পরমার আরো দুটি ছিদ্র দখল করে নেবে?
রাহুল একটি হাত এবার পরমার কাঁধে রাখল। কয়েক সেকেন্ড পরই ওর হাত আস্তে আস্তে পরমার কাঁধ বেয়ে নেমে আসতে লাগলো। আস্তে আস্তে সেই হাত পৌছে গেল পরমার ডান মাইতে। রাহুলের হাতের পাতা একটু চওড়া হল। ওর হাতের আঙুল প্রসারিত করে ও অনুভব করতে লাগলো পরমার ডান মাই এর আকৃতি এবং ভার।সব কিছু ভালভাবে বুঝে নেবার পর অবশেষে ও আস্তে করে খামছে ধরল পরমার ডান মাই এর নরম মাংস।ঘড়ির দিকে অসহিষ্নু ভাবে তাকালাম আমি। মাত্র দেড় মিনিট হল।ঘরের ভেতর একটা পিন পরলে যেন মনে হবে বাজ পরছে। সবার চোখ রাহুলের হাতের দিকে নিবদ্ধ।রাহুলের হাত খুব যত্ন সহকারে অত্যন্ত ভদ্র ভাবে পরমার মাই টিপতে আরাম্ভ করেছে। পরমার জোরে জোরে নিঃশ্বাস নেওয়া দেখে বুঝলাম ও ভেতরে ভেতরে খুব উত্তেজিত। রাহুলের হাত হটাত পরমার ব্লাউজের ওপর থেকে খুজে পেল ওর মাই এর বোঁটা। পক করে দুটো আঙুল দিয়ে রাহুল টিপে ধরল পরমার মাই এর বোঁটাটা। “উমম” একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। রাহুল দুটো আঙল দিয়েই চটকাতে লাগলো পরমার মাই এর বোঁটাটা।পরমা কেঁপে কেঁপে উঠতে লাগলো ওই চটকাচটকিতে।
ইসআমার বউটার মাইটাএখন দুধে ভরতি। ওই ভাবে বোঁটা নিয়ে চটকাচটকি করলে চিড়িক চিড়িক করে দুধ বেরোয় ওর।দেখতে দেখতে নিপিলের ওপরে ব্লাউজের একটা অংশ ধিরে ধিরে ভিজে উঠলো আমার বউয়ের।রাহুলের হাত এবার ওর নিপিল ছেড়ে আবার ওর মাই নিয়ে পড়লো। আবার পরমার মাই টিপতে শুরু করল রাহুল।দেখতে দেখতে পরমার ব্লাউজে ভেজা অংশটি বাড়তে লাগলো। হারামির বাচ্ছাটা আমার বউয়ের মাই টিপে টিপে দুধ বার করছে সকলের সামনে আর আমি বোকাচোঁদা কিছুই করতে পারছিনা।আমি শালা একটা কাপুরুষ মনে মনে বললাম নিজেকে। কিন্তু আমি জানি যা হচ্ছে তা বন্ধ করার ক্ষমতা আমার নেই।এটাই যেন আমার নিয়তি।
এদিকে রাহুলের আর একটা হাত কাজ করতে শুরু করেছে। ধীরে ধীরে সেটা আমার বউয়ের পেট বেয়ে নামছে। হটাত থেমে গেল হাতটা। পরমার সুগভীর নাভি ছিদ্র খুঁজে পেয়েছে রাহুলের হাতটা।রাহুলের হাতের একটা আঙুল নেবে পড়লো পরমার নাভি ছিদ্রের গভীরতা মাপতে।তারপর আলতোভাবে ওর নাভি খোঁচানোর কাজে মেতে উঠলো ওর আঙুলটা। “আঃ” আবার একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। পরমার পেটটা তিরতির করে কাঁপছে এই কাণ্ডে। রাহুলের হাত একটু থামলো।তারপর আবার নামতে থাকলো পরমার পেট বেয়ে। এবার সেটা এসে থামলো ওর শাড়ি সায়া ঢাকা যোনির ওপর।রাহুলের বুড়োআঙুল শাড়ি সায়ার ওপর থেকেই ঘষা দিতে শুরু করল পরমার যোনিদ্বারে।এবার শুধু পরমা নয় আমিও কাঁপতে শুরু করলাম, যেন প্রবল জ্বর আসছে আমার এমন ভাবে।
পরমার মুখ এখনো লক হয়ে আছে রাহুলের মুখে, রাহুলের একহাত ব্লাউজের ওপর থেকে চটকাচ্ছে পরমার মাই, অন্য হাত শাড়ি সায়ার ওপর থেকেচটকাচ্ছে পরমার যোনি।আর আমি থরথর করে কাপছি যেন ধুম জ্বর আসছে।ঘরের সবাই পলকহীন ভাবে তাকিয়ে আছে পরমার দিকে। আমার সম্মান, আমার ভালবাসা আর আমার সন্তানের জননীকে একসঙ্গে মনের সুখে চটকাচ্ছে রাহুল, আমার সবচেয়ে বড় শত্রু।
আমাকে অবাক করে পরমা নিজের পাদুটোর জোড়া অল্প খুলে দিল যাতে রাহুল আরো ভালভাবে ওর যোনিতে হাত দিতে পারে। কিছুক্খনের মধ্যেই পরমা আরো একটু পা ফাঁক করে দিল রাহুলকে। ঘড়ির দিকে তাকালাম প্রায় পাঁচমিনিট হতে চলেছে। পরমার পা দুটো এখোন সম্পূর্ণ ভাবে প্রসারিত আর রাহুলের একটা হাত ওর ফুলে ওঠা যোনি খামছে খামছে ধরছে।বিপ বিপ বিপ বিপ সুদিপার হাতের ঘড়ির অ্যালার্ম বাজতে শুরু করলো আর সুদিপা বলে উঠলো পাঁচ মিনিট শেষ হয়েছে। আর মাত্র দশ মিনিট পড়ে আছে পরমাকে ওই ম্যাজিক কথাগুলো বলানোর জন্য।রাহুলের মুখ এখন পরমার কানে ফিস ফিস করে কিছু বলছে কিন্তু রাহুলের দুটো হাতই নির্দয় ভাবে পীড়ন চালাচ্ছে পরমার স্তন আর যোনির নরম মাংসে।গল্পে ঠিক এরকমই সিচুয়েশনে পরমার প্রতিদন্দী পরমাকে কিছু বলছিল যা ওর স্বামী শুনতে পায়নি। কিন্তু ওই নিস্তব্ধ ঘরে আমি শুনতে পাচ্ছিলাম রাহুল পরমার কানে কানে কি বলছে।জানিনা আর কেউ শুনতে পেয়েছে কিনা কিন্তু আমি অস্পষ্ট হলেও শুনতে পাচ্ছিলাম রাহুল কি বলছে।
-“এই কেন সময় নষ্ট করছ…..বলে দাও না যা বলার……এখন আমি যা চাই তুমিওতো তাই চাও”।
পরমা মাথা নাড়লো-“না”
“কেন……তুমি তো এতক্ষনে নিশ্চয়ই বুঝতে পারছো যে আরো দশ মিনিট তুমি কিছুতেই থাকতে পারবেনা। দেখ যেকোন খেলায় জেতা হারা তো থাকেই এতে লজ্জার কি আছে”?
পরমা আবার মাথা নাড়লো-“না”
“দূর বোকা……এখনোতোআমিপ্রায়কিছুইকরিনিতোমাকে।এবারআমিতোতোমাকেআস্তেআস্তেন্যাঙটোকরেদেব।তোমারভাললাগবেসকলেরসামনেওসববারকরতে।আমিচাইআরকেউনয়শুধুআমিদেখবতোমারওইসবলজ্জারযায়গাগুলো।কিআমিকিকিছুভুলবলছি।মেনেনাওনালক্ষিটি”।
-“নাআমিখেলবো”-পরমাকোনক্রমেবলতেপারলো।
“আচ্ছা ঠিক আছে তোমার যখন এত খেলার ইচ্ছে হচ্ছে তখন খেল”।
আমার কেমন যেন মনে হল আমি এখানে উপস্থিত না থাকলে পরমা বোধয় এখানেই হার স্বীকার করে নিত।কিন্তু আমার সম্মান আর লজ্জার কথা ভেবেই ও জান প্রান দিয়ে লড়ে যাবার চেষ্টা করলো।
রাহুল মুচকি হেঁসে আবার পরমাকে কিস করলো। ডীপ কিস। একটু পরেই পরমা রাহুলের সাথে চোষাচুষি আর মৃদু কামড়াকামড়ি তে মত্ত হয়ে উঠলো।
আমি বুঝতে পারছিলাম পুরো দশ মিনিট পরমার পক্ষে কোন ভাবেই টেকা সম্ভব নয়। ওর মত কনজারভেটিভ মেয়ে যখন সকলের সামনে এমন কি আমার সামনে এই ভাবে রাহুলের সুরে বেজে উঠছে তখন মানতেই হবে রাহুল মাত্র পাঁচ মিনিটের মধ্যেই ওকে এত প্রচণ্ড উত্তেজিত করতে পেরেছে যে ওর বিচার বুদ্ধি সব লোপ পেয়েছে।
রাহুলের হাত এবার ওর ব্লাউজের ভেতর দিয়ে পরমার মাই এর খোঁজে আরও ভেতরে ঢুকে পড়লো। পরমা “উঃ” করে উঠতেই আমি বুঝলাম রাহুল পেয়ে গেছে পরমার মাই। ও পক করে খামছে ধরেছে পরমার বুকের নরম মাংস।ব্লাউজের ভেতরে উথালপাতাল দেখে বাইরে থেকেই আমি বুঝতে পারছিলামরাহুল পকপকিয়ে টিপছে পরমারমাই। উফ খুব হাতের সুখ করে নিচ্ছে বোকাচোঁদাটা।রাহুল পরমার কানে কানে ফিসফিস করে উঠলো “উফ পরমা তোমার মাই দুটো কি নরম”। পরমা কোন উত্তর দিলনা। রাহুল এবার আর একটা হাত পরমার পেটের কাছদিয়ে নিয়ে গিয়ে ওর শাড়ি-সায়ার ভেতরে ঢোকাল। সহজেই ওর হাত পৌছে গেল ওর অভিস্ট লক্ষে।রাহুল আবার ফিসফিস করলো পরমার কানে কানে“ইস কি গরম হয়ে আছে তোমার গুদটা”।পরমা দাঁতে দাঁত চিপে বসে রইলো আর রাহুলের হাতটা ওর শাড়ি সায়ার তলায় নড়াচড়া করতে লাগলো। বেশ বুঝতে পারলাম রাহুলের হাত পরমার গুদের পাপড়ি দুটো মেলে ধরলো।“কি পরমা এখনো খেলবে, বলে দাও না যা বলার”। রাহুল আবার ফিসফিস করলো ওর কানে।“খেলবো” বললো পরমা কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ প্রায় বেরলোইনা। শুধু রাহুল আর আমি বুঝতে পারলাম পরমা কি বলছে। রাহুল আর দেরি না করে পরমার বুক থেকে হাত বার করে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেলতে লাগলো। কিন্তু ব্রার হুকটাতে শেষ পর্যন্ত ও আটকে গেল। সময় নষ্ট হচ্ছে দেখে রাহুল ব্রাটা ছিঁড়ে ফেলতে গেল। কিন্তু পরমা ওকে বাঁধা দিয়ে নিজেই হুকটা খুলে দিল।
সব বন্ধন উন্মুক্ত হতেই পরমার ভারী মাই দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়লো। রাহুল পরমার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে লাগলো।“উফ” পরমা গুঙিয়ে উঠলো।রাহুল এবার ওর মুখ গুঁজে দিল পরমার মাই তে। “ইসসসসসস” করে উঠলো পরমা।
“উমমমমমমমমমম” এবারকিন্তু গোঁঙানি শোনা গেল রাহুলের মুখে। বুঝলাম কি হচ্ছে ব্যাপারটা।তীব্র চোষণের ফলে পরমার বুকের দুধ নেমে আসছে রাহুলের মুখে।স্বাদহীন আর ভীষণ পাতলা বলে অনেকেই মেয়েদের বুকের দুধ পছন্দ করে না, যেমন আমি। কিন্তু রাহুল যে মেয়েদের বুকের দুধ ভীষণ পছন্দ করে সেটা ওর মুখ থেকে বেরনোতৃপ্তির মৃদু গোঙানি শুনেই বোঝা যাচ্ছিল। পরমা কেমন যেন একটা বোধশূন্য দৃষ্টিতে আমার দিকে একবার তাকালো তারপর আবার নিজের বুকের দিকে যেখানটায় রাহুল মুখগুঁজে রয়েছে সেখানটায় তাকালো। আমি বুঝলাম পরমার হয়ে এসেছে। ওর পরাজয় স্বীকার আসন্ন। ও হেরে গেলে তারপর কি হবে ভেবে আতঙ্কে আমার গাটা কাঁটা দিয়ে দিয়ে উঠতে লাগলো। রাহুল একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো পরমার স্তনে আর ওর হাতের আঙুল পরমার শাড়ি সায়ার নিচে নিশ্চিত ভাবে ওর যোনি ছিদ্রে বার বার প্রবেশ করতে লাগলো।আবার ঘড়ি দেখলাম আমি আর মাত্র সাত মিনিট বাকি। পরমা কি পারবে?
পরমা মনেহল অর্গ্যাজমের একবারে দোরগোড়ায় দাঁড়িয়ে। কিন্তু রাহুলে হটাত থামালো ওর হাতের নড়াচড়া,পরমার মাই থেকে মুখ সরিয়ে নিজের মুখ নিয়ে গেল ওর কানের গোড়ায় তারপর ফিসফিসিয়ে বললো “কি গোএবার বলবে। আমি তোমাকে এর থেকে অনেক বেশি সুখ দেব”। পরমা মাথা নাড়লো-না সূচক- কিন্তু ওর অর্গ্যাজমে পুরন না হওয়াতে ও যে খুব অতৃপ্ত তা ওর মুখের ভাবভঙ্গি থেকেই বোঝা গেল।
রাহুল আবার মুখ ডোবাল পরমার মাই তে। আবার মাই তে ২০-৩০ সেকেন্ডর গভীর চোষণ দিল ও। চোষণ পেতেই পরমার চোখ কেমন যেন স্বপ্নালু হোয়ে উঠলো।মনে হচ্ছিল ও যেন আর এই জগতে নেই। রাহুল এবার একটু থামলো, পরমার মাই থেকে মুখ সরিয়ে ওকে অর্ডারের ভঙ্গি তে বলে উঠলোতোমার পাছাটা একটু তোল তো সোনা আমার। পরমা কেমন যেন মন্ত্র মুগ্ধের মত পাছাটা সোফা থেকে তুলে আধা বসা আধা দাঁড়ানোর মত হল।রাহুল এই সুযোগে পরমার শাড়ি আর সায়াটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের কাছে নিয়ে এল। তারপর ওর প্যান্টিটা আস্তে আস্তে খুলেওর গোড়ালির কাছে নাবিয়ে আনলো।তারপর রাহুলবললো হয়ে গেছে সোনা এবার বসে পরো। পরমা বাধ্য মেয়ের মত ওর আদেশ পালন করল। রাহুল ওর প্যান্টিটা একটু শুঁকে পরমার পাশে সোফাতে রেখে দিয়েপুনরায় আঙুলি করতে শুরু করলো পরমার গুদে।
খোলাখুলি সবাই দেখছে ওর আঙুলি করা। প্রায় সবার চোখ এখন পরমার কামানো গুদে। আশ মিটিয়েদেখছে সকলে আর ভাবছে “উফফ রঞ্জিতের বউয়ের গুদটা তাহলে এরকম দেখতে।ওর বউ তাহলে গুদ কামায়”। আমিবুঝতে পারছিলাম না এই ঘটনার পর এদের সামনে আমি মুখ দেখাবো কেমন করে।
এদিকে তখন খুব রস কাটছে পরমার গুদ থেকে। রাহুলের হাত টা পুরো আঠা আঠা হয়ে গেছে পরমার রসে। রাহুলের হাত কিন্তু থেমে না থেকে নানা ভঙ্গি তে অটোমেটিক মেসিনের মত খুঁচিয়ে চলেছে পরমার গুদ। দেখতে দেখতে আবার অর্গ্যাজমের দোড়গোড়ায় পৌছে গেল পরমা। ওর চোখ বুঁজে এলো তীব্র আরামে। একদম চরম মুহূর্তে পৌছনোর ঠিক আগের মুহূর্তেআবার খোঁচানো বন্ধ করে দিল রাহুল। পরমার অর্গ্যাজম হারিয়ে ফেললো তার মোমেন্টাম। বিরক্তিতে আবার চোখ খুলে তাকালো ও। বার বার অর্গ্যাজমের দোরগোড়ায় পৌঁছে থেমে যেতে কার ভাললাগে।
রাহুল এবার তিনটি আঙুল পুরেদিল পরমার গুদে। আবার শুরু হল খোঁচানো। এবার আমাকে চরম লজ্জার মধ্য ফেলে দিয়ে পরমা মন্ত্র মুগ্ধের মত নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে রাহুলের আঙুলে পালটা ধাক্কা দিয়ে দিয়ে নিজেই খোঁচাতে শুরু করল নিজেকে। রাহুলে মুখ ঘুরিয়ে একবার আমার মুখের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো তারপর আবার পরমার দিকে ফিরে বললো “দারুন লাগছে না সোনা। পরমা আধ বোঁজা চোখে কোনক্রমে শুধু বললো “হুম”। রাহুল আদুরে গলায় ওকে বললো “সোনা তুমি চাইলে এর ডবল আরাম দেব তোমাকে, শুধু তুমি লক্ষিটি একবার বল ওই কথাটা”। পরমা দুবার রাহুলের কথার উত্তর দেবার চেষ্টা করলো কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ বেরলনা। শেষে ও একবার না সূচক মাথা নাড়লো।
পর্ব৭
রাহুলে এবার পরমার গুদ খোঁচানো বন্ধ করে পরমার পা দুটো অনেকটা ফাঁক করে পরমার সামনে ওর দু পা এর ফাঁকে মেঝেতে বসলো। তারপর পরমার গুদের সামনে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়েদু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল।তারপর বললো “আঃ তোমার এটা কি দারুন সেক্সি একটা গন্ধ ছাড়ছে”। রাহুলের কথা শুনে সকলের মুখে হাসি খেলে গেল কিন্তু কেউ শব্দ করে হাঁসলোনা। সকলেই অধির আগ্রহে অপেক্ষা করছে এর পর কি হয় দেখার জন্য।রাহুল এবার নিজের মুখ থেকে জিভ বার করে আস্তে আস্তে জিভের ডগাটা দিয়ে পরমার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। “আঃআআআআআ” পরমার মুখ থেকে একটা জান্তব আওয়াজ বেরিয়ে এল।পরমা থেকে থেকেই থর থর করে কেঁপে উঠতে লাগলো। রাহুলের হাত এদিকে পরমার বাঁ নিপিলটাকে দুটো আঙুল দিয়ে চটকাচ্ছে। চটকানোর সাথে সাথে চিড়িক দিয়ে দিয়ে দুধ ছিটকোচ্ছে পরমার। রাহুলে এরপর পরোদমে চাটতে শুরু করলো পরমার গুদটাতে। পরমা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। যোনি লেহনের এই সুতীব্র সুখ ও আর সঝ্য করতে পারছেনা। আসলে পরমা জানেইনা কি প্রচণ্ড সুখ হয় এতে মেয়েদের, কারন আমরা যৌন সঙ্গমের আগে কনোদিন এসব করতামনা। আমি মাঝে সাঝে কখনো সকনো এইসব ওরাল সেক্স টেক্স করতে চাইতাম কিন্তু ও পছন্দ করতোনা এসব,বলতো এগুলো অস্যাস্থকর।আমিও কখনো জোর করিনি এসব ব্যাপারে। সেক্স দু পক্ষেরসম্মতি ও রুচি অনুসারে হওয়া উচিত।
রাহুলের জিভ এবার বোধহয় ওর যোনির ভেতরে ঢুকে পড়লো। আমি বেশ বুঝতে পারছি পরমার শরীরে এখন থেকে থেকে কাঁটা দিচ্ছে।ও আবার পৌঁছে গেছে অর্গাজমের দোরগোড়ায়। কিন্তু আমি জানি রাহুল ওকে ঝরতে দেবেনা কিছুতেই। যতক্খননা ও রাহুলের কাছে নিজের পরাজয় স্বীকার করে নেয় ততক্ষণ ওকে উত্তক্ত করে যাবে এইভাবে।
বিপ বিপ বিপ বিপ আবার অ্যালার্ম বেজে উঠলো সুদিপার হাতঘড়ি থেকে।বুঝলাম আর মাত্র পাঁচ মিনিট পরে আছে।পরমা কি কোনভাবে কাটিয়ে দিতে পারবে এই পাঁচ মিনিট। নিজের মনে পরমার জেতার ব্যাপারে কেমন যেন একটা যেন আশার আলো দেখলাম।কিন্তু রাহুল পাকা খেলোয়াড়ের মত আবার থামালো পরমার অর্গ্যাজম, ওর চরম মুহূর্তের জাস্ট একটু আগে।এইবার আর কানে ফিসফিস করে নয় মুখে একটা ক্রূর হাসি এনে ও পরমাকে জোরে জোরে বলতে লাগলো “না না সোনা অতো সহজে নয়। অতো সহজে কি আমি তোমাকে ঝরতে দিতে পারি ডার্লিং? যতক্ষণ না তুমি আমাকে ওই দুটো কথা বলছো ততক্ষণ তোমাকে যে ঝুলে থাকতেই হবে সোনা”।
পরমা যেন বিশ্বাস করতে পারছিলনা এইবারেও ও ওর অর্গ্যাজম পাবেনা। ভেতরের তীব্র অসন্তোষে ওর যেন চোখ ফেটে যেন জল বেরিয়ে আসার মত অবস্থা হল।রাহুলের কয়েক সেকেন্ড চুপ করে পরমার যৌন উত্তেজনা একটু কমতে দিল।তারপর ও পরমার হাতটা একটু ওপরে তুলে নিজের মুখ গুঁজে দিল ওর বগলে আর বুক ভরে নিল পরমার মাগি শরীরের সেই কুট ঘেমো গন্ধ।এবার রাহুল ধীরে ধীরে নিজের মুখ ঘস্তে লাগলো পরমার বগলের চুলে। বগলে রাহুলের মুখ ঘসার সুড়সুড়িতে আবার পরমার মাই এর বোঁটা গুল শক্ত হয়ে টোপা টোপা হয়ে উঠতে লাগলো।
রাহুলে মুখ কিছুক্ষণ পর আবার ফিরে এল পরমার যোনিতে। রাহুলের জিভ ঝাঁপিয়ে পড়লো আক্রমনে।কখনো বা যোনিদ্বারে কখনো বা যোনির ভেতরে, একে একে আছড়ে পড়তে লাগলো সুমুদ্রের বাঁধ ভাঙা ঢেউ এর মত। রাহুলের একেকটা চুম্বনে চোষণে বা কামড়েপরমার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক এক ধরনের কাতর গোঁঙানি আর শৃৎকার।একটা সুনিয়ন্ত্রিত বাদ্যযন্ত্রর মত রাহুল বাজাতে লাগলো আমার পরমাকে। কখোনো সে ওকে বাঁধলো উচ্চ স্বরে কখনোবা নিচুস্বরে। থেকে থেকে ওকে নিয়ে যেতে লাগলো অর্গ্যাজমের চরম সীমান্তে আবার পরক্ষনেই বিশেষজ্ঞের মত টেনে হিঁচড়ে ওকে ফিরিয়ে আনছিল অতৃপ্তির আর অসন্তোষের সুমুদ্রে।
প্রত্যেক বার রাহুলের জিঙ্গাসু চোখ খুঁজছিল পরমার আত্মসমর্পণের চিহ্ন,সেটা না পেয়ে আবার দ্বিগুন উৎসাহে ঝাঁপিয়ে পরছিল সে। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র তিন মিনিট বাকি। অর্গাজম পাওয়ার জন্য পরমার ছটফটানি আর চোখে দেখা যাচ্ছিলোনা। বোধবুদ্ধি লোপ পাওয়া এক আধ পাগলির মত আচরন করছিল পরমা।আমার মনে হচ্ছিল ওকে চেঁচিয়ে বলি “আর নয় পরমা এবার হার স্বীকার করে নাও। তোমাকে আর এই যন্ত্রণা সোহ্য করতে হবে না। যাও আমি তোমাকে আজ সব বন্ধন থেকে মুক্ত করে দিলাম”।কিন্তু বাজি জিতলে হারামজাদা রাহুলটা আমার সন্তানের জননী, আমার আদরের পরমাকে চিল শকুনের মত ঠুকরে ঠুকরে খাবে এই কথা মনে পরতেই চুপ করে যেতে হল আমাকে।
এদিকে আমার সম্মান আর নিজের সতিত্ব বাঁচাতেশেষ বিন্দু পর্যন্ত লড়ে যাচ্ছিল আমার বউটা । গলা দিয়ে চিৎকার আর গোঙাঁনি ছাড়া তখন আর কোন শব্দ বেরচ্ছিলনা ওর। কখনো বা চোখের মনির নড়াচড়া দিয়ে কখনা বা চোখের পাতার ইশারায় পরমা রাহুলকে বোঝাচ্ছিল ও এখনো হার স্বীকার করেনি।কিন্তু ওর শরীর ওর মনের কথা শুনছিলনা। ওর শরীর অসহায় ভাবে বাজছিল রাহুলের তালে তালে।ঘড়িতে আর মাত্র দু মিনিট বাকি। রাহুলের মনেও এখন হয়তো হেরে যাবার ভয়এসে বাসা বেঁধেছে।এক দুর্দম নিষ্ঠুর যোদ্ধার মত রাহুল ঝাঁপিয়েপড়লো পরমার অর্ধউলঙ্গ শরীরে। ওর একহাত টিপতে লাগলো পরমার পরুষ্টু মাই আর ওর অন্য হাত চটকাতে লাগলো পরমার ফুলে ওঠা কালো কালো নিপিল। রাহুলের মুখ চুষতে লাগলো পরমার ভগাঙ্কুর।
হটাৎ পরমা অস্ফুট স্বরে কি যেন বলে উঠলো। কেউ বুঝতে পারলনা পরমা কি বললো। সবাই নিঃশ্বাস বন্ধ করে পরমার দিকে তাকিয়ে ছিল। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র নব্বই সেকেন্ড বাকি। রাহুল পরমাকে উতক্ত করা বন্ধ করে ওর দিকে তাকাল। “কি বলছো পরমা জোরে বল”। পরমা বলল কিন্তু কেউ শুনতে পেলনা। রাহুল চেঁচিয়ে উঠলো “পরমা যা বলবে জোরে বল যাতে ঘরের সবাই শুনতে পায়”।অবশেষে ভেঙে পড়লো আমার বউ। হাউ হাউ করে কাঁদতে কাঁদতে রাহুলের বুকে মুখ গুঁজে দিল পরমা।“আমাকে চুঁদে দাও রাহুল, আমাকে চুঁদে দাও। আমি আর সঝ্য করতে পারছিনা। আমাকে চুঁদে চুঁদে খাল করে দাও তুমি।প্লিজ রাহুল আমি আর পারছিনা”। রাহুলের মুখ হাসিতে ভরে উঠলো, পরমাকে বুকে জরিয়ে ধরলো ও তারপর পরমার কপাল আর মাথা চুমোয় চুমোয় ভরিয়ে দিতে দিতে বললো “দেব সোনা দেব, চুঁদে চুঁদে শেষ করে দেব আমি তোমাকে……চুঁদে চুঁদে শেষ করে দেব”। সবাই হই হই করে উঠলো আনন্দে, যেন অধীর আগ্রহে সবাই অপেক্ষা করছিল কখন পরমা ভেঙে পরে আর ধরা দেয় রাহুলের বুকে।
পরমা রাহুলের বুকে মুখ গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো বেশ কিছুক্ষণ ধরে। রাহুল ওকে বুকে জড়িয়ে ওর মাথায় আর পিঠে হাত বুলিয়ে বুলিয়ে আদর করে যেতে লাগলো। কিছুক্ষণ পর পরমার কান্না একটু থামলে রাহুল আদুরে গলায় পরমাকে বললো “তখন থেকে তো তোমায় বলছি বলে দাও, বলে দাও, তুমি পারবেনা, তুমি তো আমার কথা কানেই নিচ্ছনা”। আমাকে অবাক করে পরমা আবার রাহুলের বুকে মুখ গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কি যেন একটা বললো যা আমি বুঝতে পারলামনা। কিন্তু উত্তরে রাহুল যা বললো তা শুনে বিচিআমার মাথায় উঠে গেল ।
ও বললো “তুমি যত বার বলবে ততবার দেব সোনা, তোমায় কথা দিচ্ছি সারা রাত তোমাকে এতবার চুঁদবো যে কাল সকালে তুমি সোজা হয়ে হাঁটতে পর্যন্ত পারবেনা”।ভিড় হয়ে রয়েছে রাহুলের চার পাশে। সবাই একে একে রাহুলকে অভিনন্দন জানাতে লাগলো। বেশ কিছুক্ষণ পর পরমা রাহুলের বুক থেকে নিজেকে ছাড়িয়ে কোনক্রমে নিজের সায়ার দড়ি আর ব্লাউজের বোতাম ঠিক করে নিতে লাগলো।এক আশ্চর্য শূন্য দৃষ্টি ছিল ওর চোখে।লজ্জা শরমের কোন বালাই নেই, ঠোঁট শুকনো, মাথার চুল উসকো খুসকো, কিরকম যেন অদ্ভুত নেশাগ্রস্থর মত লাগছিল ওকে। আমাদের মারকেটিং ম্যানেজার মোহিত গিয়ে রাহুল কে শ্যেকহ্যান্ড করে বললো “ওয়েল প্লেড রাহুল, ইউ আর অসাম, ইউ রিয়েলি ডিসার্ভ হার। থাঙ্কস ফর দা নাইস এনটারটেন্টমেন্ট ইউ গেভ অ্যাস টুনাইট”। মহিতের বউ রেশমি বললো “রাহুলদা কি দিলে তুমি আজ, সত্যি তুমি গ্রেট। তবে আমরা চাই তুমি আমাদের সবাই কে তোমার ট্রফিটা একবার ভাল করে দেখাও। সবাই হই হই করে উঠলো হ্যাঁ হ্যাঁ দেখাতে হবে…দেখাতে হবে। দিলিপ তাড়াতাড়ি একটা ক্যামেরা নিয়ে এল কোথা থেকে। পরমা লজ্জায় মুখ ঢেকে ফেললো আর রাহুল বীরদর্পে পরমাকে একঝটকায় কোলে তুলে নিল। পরমার পরনে তখন শুধু সায়া আর ব্লাউজ। ওর শাড়ি ব্রা আর প্যান্টি এক কোনে জড়ো হয়ে পরে রয়েছে। দিলিপের ক্যামেরা ক্লিক করে উঠলো। উঠে গেল ট্রফির ছবি। পরমার পাছার কাছে জড়িয়ে ধরে হাসি হাসি মুখে ওকে নিজের কোলে তুলেছে রাহুল আর পরমা দুই হাতে লজ্জায় নিজের মুখ ঢেকেছে যেন ওরা সদ্দ্য বিবাহিত স্বামী স্ত্রী। আমার মুখে কি যেন একটা নোন্তা নোন্তা লাগলো। বুঝলাম আমার চোখ ভেঁসে যাচ্ছে জলে, কখন থেকে যেন আমি খুব কাঁদছি। তাড়াতাড়ি সকলের অলক্ষে চোখের জল মুছে নিলাম আমি । হইচইের মধ্যে হটাত সুদিপার গলা পেলাম ড্রয়িংরুমের ভেতর থেকে ওঠা ওদের দোতলার সিঁড়ির সবচেয়ে ওপরের ধাপ থেকে। রাহুল তোমাদের ফুলশয্যার বিছানা তৈরি। ওকে নিয়ে তাড়াতাড়ি চলে এস আমাদের বেডরুমে, আমি খুলে রেডি করে রেখেছি। চরম হইচই, হাঁসি আর সিটির মধ্যে রাহুল পরমা কে কোলে নিয়েই বীরদর্পে হাঁটতে লাগলো ওদের দোতলার সিঁড়ির দিকে। পরমা যখন বুঝল রাহুল ওকে কোলে নিয়ে সিঁড়ি দিয়ে উঠবে তখন ও ভয় পেয়ে শক্ত করে রাহুলের গলা জড়িয়ে ধরলো।আবার একপ্রস্থ সিটি আর চিৎকার।সিঁড়ির একবারে ওপরের ধাপে দাঁড়িয়ে সুদিপা থামালো রাহুল কে, বললো “রাহুল এই নাও আমার আর দিলিপের তরফ থেকে তোমার ম্যান অফ দা ম্যাচ গিফট”। রাহুল ওর হাত থেকে কিছু একটা নিল। পরমা কে কোলে নিয়ে আছে বলে ও ভাল করে দেখতে পাচ্ছিলোনা সুদিপা ওকে কি দিল। ও তাই পরমাকে কোল থেকে নাবিয়ে এক হাতে জড়িয়ে ধরে অন্য হাত দিয়ে দেখতে চাইলো সুদিপা ওকে কি দিল। সবাই এবার স্পষ্ট দেখতে পারলো সুদিপা ওকে কি দিয়েছে। একটা কনডোমের প্যাকেট। সবাই নিচে থেকে হো হো করে হেঁসে উঠলো। সুদিপা বললো রাহুল ওই প্যাকেটে তিনটে আছে, তোমার আরো দরকার হলে আমাদের কাছে চেয়ে নিও। সুদিপার কথা শুনে পরমা ফিক করে হেঁসে ফেললো তারপর অন্য দিকে লজ্জায় মুখ ঘোড়ালো। রাহুল সুদিপাকে চোখ টিপে বললো “শিওর”।নিচে থেকেকে যেন একটা চিৎকার করে উঠলো “রাহুল তুমি আগে ওর কোনটা নেবে? পরমার কোনটা তোমার সব চেয়ে পছন্দ? রাহুল একটু হেঁসে পরমার পাছায় দু বার চাপরে দিয়ে বললো “বুঝেছ নাকি আরো খুলে বলতে হবে। তলায় আবার হাসির রোল উঠলো। পরমা রাহুলের কাণ্ড দেখে ছদ্মরাগে ওর বুকে দু চারটে কিল মেরে লজ্জায় নিজের মুখ ঢাকলো দুই হাতে। একটু পরেই রাহুল পরমা কে নিয়ে ঘরে ঢুকে গেল আর ওদের দরজা বন্ধ হয়ে গেল।
রাহুলের হাত এবার ওর ব্লাউজের ভেতর দিয়ে পরমার মাই এর খোঁজে আরও ভেতরে ঢুকে পড়লো। পরমা “উঃ” করে উঠতেই আমি বুঝলাম রাহুল পেয়ে গেছে পরমার মাই। ও পক করে খামছে ধরেছে পরমার বুকের নরম মাংস।ব্লাউজের ভেতরে উথালপাতাল দেখে বাইরে থেকেই আমি বুঝতে পারছিলামরাহুল পকপকিয়ে টিপছে পরমারমাই। উফ খুব হাতের সুখ করে নিচ্ছে বোকাচোঁদাটা।রাহুল পরমার কানে কানে ফিসফিস করে উঠলো “উফ পরমা তোমার মাই দুটো কি নরম”। পরমা কোন উত্তর দিলনা। রাহুল এবার আর একটা হাত পরমার পেটের কাছদিয়ে নিয়ে গিয়ে ওর শাড়ি-সায়ার ভেতরে ঢোকাল। সহজেই ওর হাত পৌছে গেল ওর অভিস্ট লক্ষে।রাহুল আবার ফিসফিস করলো পরমার কানে কানে“ইস কি গরম হয়ে আছে তোমার গুদটা”।পরমা দাঁতে দাঁত চিপে বসে রইলো আর রাহুলের হাতটা ওর শাড়ি সায়ার তলায় নড়াচড়া করতে লাগলো। বেশ বুঝতে পারলাম রাহুলের হাত পরমার গুদের পাপড়ি দুটো মেলে ধরলো।“কি পরমা এখনো খেলবে, বলে দাও না যা বলার”। রাহুল আবার ফিসফিস করলো ওর কানে।“খেলবো” বললো পরমা কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ প্রায় বেরলোইনা। শুধু রাহুল আর আমি বুঝতে পারলাম পরমা কি বলছে। রাহুল আর দেরি না করে পরমার বুক থেকে হাত বার করে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেলতে লাগলো। কিন্তু ব্রার হুকটাতে শেষ পর্যন্ত ও আটকে গেল। সময় নষ্ট হচ্ছে দেখে রাহুল ব্রাটা ছিঁড়ে ফেলতে গেল। কিন্তু পরমা ওকে বাঁধা দিয়ে নিজেই হুকটা খুলে দিল।
সব বন্ধন উন্মুক্ত হতেই পরমার ভারী মাই দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়লো। রাহুল পরমার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে লাগলো।“উফ” পরমা গুঙিয়ে উঠলো।রাহুল এবার ওর মুখ গুঁজে দিল পরমার মাই তে। “ইসসসসসস” করে উঠলো পরমা।
“উমমমমমমমমমম” এবারকিন্তু গোঁঙানি শোনা গেল রাহুলের মুখে। বুঝলাম কি হচ্ছে ব্যাপারটা।তীব্র চোষণের ফলে পরমার বুকের দুধ নেমে আসছে রাহুলের মুখে।স্বাদহীন আর ভীষণ পাতলা বলে অনেকেই মেয়েদের বুকের দুধ পছন্দ করে না, যেমন আমি। কিন্তু রাহুল যে মেয়েদের বুকের দুধ ভীষণ পছন্দ করে সেটা ওর মুখ থেকে বেরনোতৃপ্তির মৃদু গোঙানি শুনেই বোঝা যাচ্ছিল। পরমা কেমন যেন একটা বোধশূন্য দৃষ্টিতে আমার দিকে একবার তাকালো তারপর আবার নিজের বুকের দিকে যেখানটায় রাহুল মুখগুঁজে রয়েছে সেখানটায় তাকালো। আমি বুঝলাম পরমার হয়ে এসেছে। ওর পরাজয় স্বীকার আসন্ন। ও হেরে গেলে তারপর কি হবে ভেবে আতঙ্কে আমার গাটা কাঁটা দিয়ে দিয়ে উঠতে লাগলো। রাহুল একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো পরমার স্তনে আর ওর হাতের আঙুল পরমার শাড়ি সায়ার নিচে নিশ্চিত ভাবে ওর যোনি ছিদ্রে বার বার প্রবেশ করতে লাগলো।আবার ঘড়ি দেখলাম আমি আর মাত্র সাত মিনিট বাকি। পরমা কি পারবে?
পরমা মনেহল অর্গ্যাজমের একবারে দোরগোড়ায় দাঁড়িয়ে। কিন্তু রাহুলে হটাত থামালো ওর হাতের নড়াচড়া,পরমার মাই থেকে মুখ সরিয়ে নিজের মুখ নিয়ে গেল ওর কানের গোড়ায় তারপর ফিসফিসিয়ে বললো “কি গোএবার বলবে। আমি তোমাকে এর থেকে অনেক বেশি সুখ দেব”। পরমা মাথা নাড়লো-না সূচক- কিন্তু ওর অর্গ্যাজমে পুরন না হওয়াতে ও যে খুব অতৃপ্ত তা ওর মুখের ভাবভঙ্গি থেকেই বোঝা গেল।
রাহুল আবার মুখ ডোবাল পরমার মাই তে। আবার মাই তে ২০-৩০ সেকেন্ডর গভীর চোষণ দিল ও। চোষণ পেতেই পরমার চোখ কেমন যেন স্বপ্নালু হোয়ে উঠলো।মনে হচ্ছিল ও যেন আর এই জগতে নেই। রাহুল এবার একটু থামলো, পরমার মাই থেকে মুখ সরিয়ে ওকে অর্ডারের ভঙ্গি তে বলে উঠলোতোমার পাছাটা একটু তোল তো সোনা আমার। পরমা কেমন যেন মন্ত্র মুগ্ধের মত পাছাটা সোফা থেকে তুলে আধা বসা আধা দাঁড়ানোর মত হল।রাহুল এই সুযোগে পরমার শাড়ি আর সায়াটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের কাছে নিয়ে এল। তারপর ওর প্যান্টিটা আস্তে আস্তে খুলেওর গোড়ালির কাছে নাবিয়ে আনলো।তারপর রাহুলবললো হয়ে গেছে সোনা এবার বসে পরো। পরমা বাধ্য মেয়ের মত ওর আদেশ পালন করল। রাহুল ওর প্যান্টিটা একটু শুঁকে পরমার পাশে সোফাতে রেখে দিয়েপুনরায় আঙুলি করতে শুরু করলো পরমার গুদে।
খোলাখুলি সবাই দেখছে ওর আঙুলি করা। প্রায় সবার চোখ এখন পরমার কামানো গুদে। আশ মিটিয়েদেখছে সকলে আর ভাবছে “উফফ রঞ্জিতের বউয়ের গুদটা তাহলে এরকম দেখতে।ওর বউ তাহলে গুদ কামায়”। আমিবুঝতে পারছিলাম না এই ঘটনার পর এদের সামনে আমি মুখ দেখাবো কেমন করে।
এদিকে তখন খুব রস কাটছে পরমার গুদ থেকে। রাহুলের হাত টা পুরো আঠা আঠা হয়ে গেছে পরমার রসে। রাহুলের হাত কিন্তু থেমে না থেকে নানা ভঙ্গি তে অটোমেটিক মেসিনের মত খুঁচিয়ে চলেছে পরমার গুদ। দেখতে দেখতে আবার অর্গ্যাজমের দোড়গোড়ায় পৌছে গেল পরমা। ওর চোখ বুঁজে এলো তীব্র আরামে। একদম চরম মুহূর্তে পৌছনোর ঠিক আগের মুহূর্তেআবার খোঁচানো বন্ধ করে দিল রাহুল। পরমার অর্গ্যাজম হারিয়ে ফেললো তার মোমেন্টাম। বিরক্তিতে আবার চোখ খুলে তাকালো ও। বার বার অর্গ্যাজমের দোরগোড়ায় পৌঁছে থেমে যেতে কার ভাললাগে।
রাহুল এবার তিনটি আঙুল পুরেদিল পরমার গুদে। আবার শুরু হল খোঁচানো। এবার আমাকে চরম লজ্জার মধ্য ফেলে দিয়ে পরমা মন্ত্র মুগ্ধের মত নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে রাহুলের আঙুলে পালটা ধাক্কা দিয়ে দিয়ে নিজেই খোঁচাতে শুরু করল নিজেকে। রাহুলে মুখ ঘুরিয়ে একবার আমার মুখের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো তারপর আবার পরমার দিকে ফিরে বললো “দারুন লাগছে না সোনা। পরমা আধ বোঁজা চোখে কোনক্রমে শুধু বললো “হুম”। রাহুল আদুরে গলায় ওকে বললো “সোনা তুমি চাইলে এর ডবল আরাম দেব তোমাকে, শুধু তুমি লক্ষিটি একবার বল ওই কথাটা”। পরমা দুবার রাহুলের কথার উত্তর দেবার চেষ্টা করলো কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ বেরলনা। শেষে ও একবার না সূচক মাথা নাড়লো।
রাহুলে এবার পরমার গুদ খোঁচানো বন্ধ করে পরমার পা দুটো অনেকটা ফাঁক করে পরমার সামনে ওর দু পা এর ফাঁকে মেঝেতে বসলো। তারপর পরমার গুদের সামনে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়েদু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল।তারপর বললো “আঃ তোমার এটা কি দারুন সেক্সি একটা গন্ধ ছাড়ছে”। রাহুলের কথা শুনে সকলের মুখে হাসি খেলে গেল কিন্তু কেউ শব্দ করে হাঁসলোনা। সকলেই অধির আগ্রহে অপেক্ষা করছে এর পর কি হয় দেখার জন্য।রাহুল এবার নিজের মুখ থেকে জিভ বার করে আস্তে আস্তে জিভের ডগাটা দিয়ে পরমার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। “আঃআআআআআ” পরমার মুখ থেকে একটা জান্তব আওয়াজ বেরিয়ে এল।পরমা থেকে থেকেই থর থর করে কেঁপে উঠতে লাগলো। রাহুলের হাত এদিকে পরমার বাঁ নিপিলটাকে দুটো আঙুল দিয়ে চটকাচ্ছে। চটকানোর সাথে সাথে চিড়িক দিয়ে দিয়ে দুধ ছিটকোচ্ছে পরমার। রাহুলে এরপর পরোদমে চাটতে শুরু করলো পরমার গুদটাতে। পরমা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। যোনি লেহনের এই সুতীব্র সুখ ও আর সঝ্য করতে পারছেনা। আসলে পরমা জানেইনা কি প্রচণ্ড সুখ হয় এতে মেয়েদের, কারন আমরা যৌন সঙ্গমের আগে কনোদিন এসব করতামনা। আমি মাঝে সাঝে কখনো সকনো এইসব ওরাল সেক্স টেক্স করতে চাইতাম কিন্তু ও পছন্দ করতোনা এসব,বলতো এগুলো অস্যাস্থকর।আমিও কখনো জোর করিনি এসব ব্যাপারে। সেক্স দু পক্ষেরসম্মতি ও রুচি অনুসারে হওয়া উচিত।
রাহুলের জিভ এবার বোধহয় ওর যোনির ভেতরে ঢুকে পড়লো। আমি বেশ বুঝতে পারছি পরমার শরীরে এখন থেকে থেকে কাঁটা দিচ্ছে।ও আবার পৌঁছে গেছে অর্গাজমের দোরগোড়ায়। কিন্তু আমি জানি রাহুল ওকে ঝরতে দেবেনা কিছুতেই। যতক্খননা ও রাহুলের কাছে নিজের পরাজয় স্বীকার করে নেয় ততক্ষণ ওকে উত্তক্ত করে যাবে এইভাবে।
বিপ বিপ বিপ বিপ আবার অ্যালার্ম বেজে উঠলো সুদিপার হাতঘড়ি থেকে।বুঝলাম আর মাত্র পাঁচ মিনিট পরে আছে।পরমা কি কোনভাবে কাটিয়ে দিতে পারবে এই পাঁচ মিনিট। নিজের মনে পরমার জেতার ব্যাপারে কেমন যেন একটা যেন আশার আলো দেখলাম।কিন্তু রাহুল পাকা খেলোয়াড়ের মত আবার থামালো পরমার অর্গ্যাজম, ওর চরম মুহূর্তের জাস্ট একটু আগে।এইবার আর কানে ফিসফিস করে নয় মুখে একটা ক্রূর হাসি এনে ও পরমাকে জোরে জোরে বলতে লাগলো “না না সোনা অতো সহজে নয়। অতো সহজে কি আমি তোমাকে ঝরতে দিতে পারি ডার্লিং? যতক্ষণ না তুমি আমাকে ওই দুটো কথা বলছো ততক্ষণ তোমাকে যে ঝুলে থাকতেই হবে সোনা”।
পরমা যেন বিশ্বাস করতে পারছিলনা এইবারেও ও ওর অর্গ্যাজম পাবেনা। ভেতরের তীব্র অসন্তোষে ওর যেন চোখ ফেটে যেন জল বেরিয়ে আসার মত অবস্থা হল।রাহুলের কয়েক সেকেন্ড চুপ করে পরমার যৌন উত্তেজনা একটু কমতে দিল।তারপর ও পরমার হাতটা একটু ওপরে তুলে নিজের মুখ গুঁজে দিল ওর বগলে আর বুক ভরে নিল পরমার মাগি শরীরের সেই কুট ঘেমো গন্ধ।এবার রাহুল ধীরে ধীরে নিজের মুখ ঘস্তে লাগলো পরমার বগলের চুলে। বগলে রাহুলের মুখ ঘসার সুড়সুড়িতে আবার পরমার মাই এর বোঁটা গুল শক্ত হয়ে টোপা টোপা হয়ে উঠতে লাগলো।
রাহুলে মুখ কিছুক্ষণ পর আবার ফিরে এল পরমার যোনিতে। রাহুলের জিভ ঝাঁপিয়ে পড়লো আক্রমনে।কখনো বা যোনিদ্বারে কখনো বা যোনির ভেতরে, একে একে আছড়ে পড়তে লাগলো সুমুদ্রের বাঁধ ভাঙা ঢেউ এর মত। রাহুলের একেকটা চুম্বনে চোষণে বা কামড়েপরমার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক এক ধরনের কাতর গোঁঙানি আর শৃৎকার।একটা সুনিয়ন্ত্রিত বাদ্যযন্ত্রর মত রাহুল বাজাতে লাগলো আমার পরমাকে। কখোনো সে ওকে বাঁধলো উচ্চ স্বরে কখনোবা নিচুস্বরে। থেকে থেকে ওকে নিয়ে যেতে লাগলো অর্গ্যাজমের চরম সীমান্তে আবার পরক্ষনেই বিশেষজ্ঞের মত টেনে হিঁচড়ে ওকে ফিরিয়ে আনছিল অতৃপ্তির আর অসন্তোষের সুমুদ্রে।
প্রত্যেক বার রাহুলের জিঙ্গাসু চোখ খুঁজছিল পরমার আত্মসমর্পণের চিহ্ন,সেটা না পেয়ে আবার দ্বিগুন উৎসাহে ঝাঁপিয়ে পরছিল সে। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র তিন মিনিট বাকি। অর্গাজম পাওয়ার জন্য পরমার ছটফটানি আর চোখে দেখা যাচ্ছিলোনা। বোধবুদ্ধি লোপ পাওয়া এক আধ পাগলির মত আচরন করছিল পরমা।আমার মনে হচ্ছিল ওকে চেঁচিয়ে বলি “আর নয় পরমা এবার হার স্বীকার করে নাও। তোমাকে আর এই যন্ত্রণা সোহ্য করতে হবে না। যাও আমি তোমাকে আজ সব বন্ধন থেকে মুক্ত করে দিলাম”।কিন্তু বাজি জিতলে হারামজাদা রাহুলটা আমার সন্তানের জননী, আমার আদরের পরমাকে চিল শকুনের মত ঠুকরে ঠুকরে খাবে এই কথা মনে পরতেই চুপ করে যেতে হল আমাকে।
এদিকে আমার সম্মান আর নিজের সতিত্ব বাঁচাতেশেষ বিন্দু পর্যন্ত লড়ে যাচ্ছিল আমার বউটা । গলা দিয়ে চিৎকার আর গোঙাঁনি ছাড়া তখন আর কোন শব্দ বেরচ্ছিলনা ওর। কখনো বা চোখের মনির নড়াচড়া দিয়ে কখনা বা চোখের পাতার ইশারায় পরমা রাহুলকে বোঝাচ্ছিল ও এখনো হার স্বীকার করেনি।কিন্তু ওর শরীর ওর মনের কথা শুনছিলনা। ওর শরীর অসহায় ভাবে বাজছিল রাহুলের তালে তালে।ঘড়িতে আর মাত্র দু মিনিট বাকি। রাহুলের মনেও এখন হয়তো হেরে যাবার ভয়এসে বাসা বেঁধেছে।এক দুর্দম নিষ্ঠুর যোদ্ধার মত রাহুল ঝাঁপিয়েপড়লো পরমার অর্ধউলঙ্গ শরীরে। ওর একহাত টিপতে লাগলো পরমার পরুষ্টু মাই আর ওর অন্য হাত চটকাতে লাগলো পরমার ফুলে ওঠা কালো কালো নিপিল। রাহুলের মুখ চুষতে লাগলো পরমার ভগাঙ্কুর।
হটাৎ পরমা অস্ফুট স্বরে কি যেন বলে উঠলো। কেউ বুঝতে পারলনা পরমা কি বললো। সবাই নিঃশ্বাস বন্ধ করে পরমার দিকে তাকিয়ে ছিল। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র নব্বই সেকেন্ড বাকি। রাহুল পরমাকে উতক্ত করা বন্ধ করে ওর দিকে তাকাল। “কি বলছো পরমা জোরে বল”। পরমা বলল কিন্তু কেউ শুনতে পেলনা। রাহুল চেঁচিয়ে উঠলো “পরমা যা বলবে জোরে বল যাতে ঘরের সবাই শুনতে পায়”।অবশেষে ভেঙে পড়লো আমার বউ। হাউ হাউ করে কাঁদতে কাঁদতে রাহুলের বুকে মুখ গুঁজে দিল পরমা।“আমাকে চুঁদে দাও রাহুল, আমাকে চুঁদে দাও। আমি আর সঝ্য করতে পারছিনা। আমাকে চুঁদে চুঁদে খাল করে দাও তুমি।প্লিজ রাহুল আমি আর পারছিনা”। রাহুলের মুখ হাসিতে ভরে উঠলো, পরমাকে বুকে জরিয়ে ধরলো ও তারপর পরমার কপাল আর মাথা চুমোয় চুমোয় ভরিয়ে দিতে দিতে বললো “দেব সোনা দেব, চুঁদে চুঁদে শেষ করে দেব আমি তোমাকে……চুঁদে চুঁদে শেষ করে দেব”। সবাই হই হই করে উঠলো আনন্দে, যেন অধীর আগ্রহে সবাই অপেক্ষা করছিল কখন পরমা ভেঙে পরে আর ধরা দেয় রাহুলের বুকে।
পরমা রাহুলের বুকে মুখ গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো বেশ কিছুক্ষণ ধরে। রাহুল ওকে বুকে জড়িয়ে ওর মাথায় আর পিঠে হাত বুলিয়ে বুলিয়ে আদর করে যেতে লাগলো। কিছুক্ষণ পর পরমার কান্না একটু থামলে রাহুল আদুরে গলায় পরমাকে বললো “তখন থেকে তো তোমায় বলছি বলে দাও, বলে দাও, তুমি পারবেনা, তুমি তো আমার কথা কানেই নিচ্ছনা”। আমাকে অবাক করে পরমা আবার রাহুলের বুকে মুখ গুঁজে ফুঁপিয়ে ফুঁপিয়ে কি যেন একটা বললো যা আমি বুঝতে পারলামনা। কিন্তু উত্তরে রাহুল যা বললো তা শুনে বিচিআমার মাথায় উঠে গেল । ও বললো “তুমি যত বার বলবে ততবার দেব সোনা, তোমায় কথা দিচ্ছি সারা রাত তোমাকে এতবার চুঁদবো যে কাল সকালে তুমি সোজা হয়ে হাঁটতে পর্যন্ত পারবেনা”।ভিড় হয়ে রয়েছে রাহুলের চার পাশে। সবাই একে একে রাহুলকে অভিনন্দন জানাতে লাগলো। বেশ কিছুক্ষণ পর পরমা রাহুলের বুক থেকে নিজেকে ছাড়িয়ে কোনক্রমে নিজের সায়ার দড়ি আর ব্লাউজের বোতাম ঠিক করে নিতে লাগলো।এক আশ্চর্য শূন্য দৃষ্টি ছিল ওর চোখে।লজ্জা শরমের কোন বালাই নেই, ঠোঁট শুকনো, মাথার চুল উসকো খুসকো, কিরকম যেন অদ্ভুত নেশাগ্রস্থর মত লাগছিল ওকে। আমাদের মারকেটিং ম্যানেজার মোহিত গিয়ে রাহুল কে শ্যেকহ্যান্ড করে বললো “ওয়েল প্লেড রাহুল, ইউ আর অসাম, ইউ রিয়েলি ডিসার্ভ হার। থাঙ্কস ফর দা নাইস এনটারটেন্টমেন্ট ইউ গেভ অ্যাস টুনাইট”। মহিতের বউ রেশমি বললো “রাহুলদা কি দিলে তুমি আজ, সত্যি তুমি গ্রেট। তবে আমরা চাই তুমি আমাদের সবাই কে তোমার ট্রফিটা একবার ভাল করে দেখাও। সবাই হই হই করে উঠলো হ্যাঁ হ্যাঁ দেখাতে হবে…দেখাতে হবে। দিলিপ তাড়াতাড়ি একটা ক্যামেরা নিয়ে এল কোথা থেকে। পরমা লজ্জায় মুখ ঢেকে ফেললো আর রাহুল বীরদর্পে পরমাকে একঝটকায় কোলে তুলে নিল। পরমার পরনে তখন শুধু সায়া আর ব্লাউজ। ওর শাড়ি ব্রা আর প্যান্টি এক কোনে জড়ো হয়ে পরে রয়েছে। দিলিপের ক্যামেরা ক্লিক করে উঠলো। উঠে গেল ট্রফির ছবি। পরমার পাছার কাছে জড়িয়ে ধরে হাসি হাসি মুখে ওকে নিজের কোলে তুলেছে রাহুল আর পরমা দুই হাতে লজ্জায় নিজের মুখ ঢেকেছে যেন ওরা সদ্দ্য বিবাহিত স্বামী স্ত্রী। আমার মুখে কি যেন একটা নোন্তা নোন্তা লাগলো। বুঝলাম আমার চোখ ভেঁসে যাচ্ছে জলে, কখন থেকে যেন আমি খুব কাঁদছি। তাড়াতাড়ি সকলের অলক্ষে চোখের জল মুছে নিলাম আমি । হইচইের মধ্যে হটাত সুদিপার গলা পেলাম ড্রয়িংরুমের ভেতর থেকে ওঠা ওদের দোতলার সিঁড়ির সবচেয়ে ওপরের ধাপ থেকে।
রাহুল তোমাদের ফুলশয্যার বিছানা তৈরি। ওকে নিয়ে তাড়াতাড়ি চলে এস আমাদের বেডরুমে, আমি খুলে রেডি করে রেখেছি। চরম হইচই, হাঁসি আর সিটির মধ্যে রাহুল পরমা কে কোলে নিয়েই বীরদর্পে হাঁটতে লাগলো ওদের দোতলার সিঁড়ির দিকে। পরমা যখন বুঝল রাহুল ওকে কোলে নিয়ে সিঁড়ি দিয়ে উঠবে তখন ও ভয় পেয়ে শক্ত করে রাহুলের গলা জড়িয়ে ধরলো।আবার একপ্রস্থ সিটি আর চিৎকার।সিঁড়ির একবারে ওপরের ধাপে দাঁড়িয়ে সুদিপা থামালো রাহুল কে, বললো “রাহুল এই নাও আমার আর দিলিপের তরফ থেকে তোমার ম্যান অফ দা ম্যাচ গিফট”। রাহুল ওর হাত থেকে কিছু একটা নিল। পরমা কে কোলে নিয়ে আছে বলে ও ভাল করে দেখতে পাচ্ছিলোনা সুদিপা ওকে কি দিল। ও তাই পরমাকে কোল থেকে নাবিয়ে এক হাতে জড়িয়ে ধরে অন্য হাত দিয়ে দেখতে চাইলো সুদিপা ওকে কি দিল। সবাই এবার স্পষ্ট দেখতে পারলো সুদিপা ওকে কি দিয়েছে। একটা কনডোমের প্যাকেট। সবাই নিচে থেকে হো হো করে হেঁসে উঠলো। সুদিপা বললো রাহুল ওই প্যাকেটে তিনটে আছে, তোমার আরো দরকার হলে আমাদের কাছে চেয়ে নিও। সুদিপার কথা শুনে পরমা ফিক করে হেঁসে ফেললো তারপর অন্য দিকে লজ্জায় মুখ ঘোড়ালো। রাহুল সুদিপাকে চোখ টিপে বললো “শিওর”।নিচে থেকেকে যেন একটা চিৎকার করে উঠলো “রাহুল তুমি আগে ওর কোনটা নেবে? পরমার কোনটা তোমার সব চেয়ে পছন্দ? রাহুল একটু হেঁসে পরমার পাছায় দু বার চাপরে দিয়ে বললো “বুঝেছ নাকি আরো খুলে বলতে হবে। তলায় আবার হাসির রোল উঠলো। পরমা রাহুলের কাণ্ড দেখে ছদ্মরাগে ওর বুকে দু চারটে কিল মেরে লজ্জায় নিজের মুখ ঢাকলো দুই হাতে। একটু পরেই রাহুল পরমা কে নিয়ে ঘরে ঢুকে গেল আর ওদের দরজা বন্ধ হয়ে গেল।
আমার কাঁধে কে যেন একটা হাত দিল……”রঞ্জিত একা একা এখানে দাঁড়িয়ে কি করছ, চল তোমার সাথে একটু গল্প করি”। মোহিত…… আমাদের মার্কেটিং ম্যানেজার। আমি একটু হাঁসার চেষ্টা করলাম কিন্তু অনেক চেষ্টা সত্ত্বেও মুখে হাঁসি এলোনা আমার। মোহিত বললো “রঞ্জিত ডোন্ট টেক ইট ইন ইয়োর হার্ট। টেক ইট স্পোর্টিংলি। দু তিন ঘণ্টার তো ব্যাপার দেখতে দেখতে কেটে যাবে। কাল সকালেই তো পরমা আবার তোমার বউ হয়ে যাবে।ডোন্ট ইন্টারাপ্ট দেম টুনাইট।লেট দেম হ্যাভ দেয়ার প্লেজার”।আমি অনেক চেষ্টা করেও কিছু বলতে পারলাম না, ফ্যালফ্যাল করে ওর মুখের দিকে চেয়ে রইলাম। “ইটস হোলি টুনাইট রঞ্জিত, ডোন্ট ইউ নো দা লাইন ‘বুড়ানা মানো হোলি হ্যায়’? আজ সকলকে মাফ করে দিতে হয়, মনে কোন দাগ রাখতে নেই”।
আমি আর থাকতে পারলাম না বললাম “তুমি যা বলছো বুঝেছি। কিন্তু একটা কথা বল রাহুল তোমার বউয়ের সাথে এরকম করলে তুমি কি মেনে নিতে”।
মোহিত একটু হেঁসে বললো “রঞ্জিত তুমি খুব রেগে গেছ মনে হচ্ছে। তোমাকে একটা সত্যি কথা বলি শোন। রাহুল কে আমি অনেক দিন ধরে জানি। ও আমাদের কম্পানিতে যোগ দেওয়ার অনেক আগে থেকেই আমি ওকে চিনি। পার্টিতে কোন মেয়েকে ওর পছন্দ হলে তার সাথে শোয়ার জন্য ও প্রায়ই এই খেলাটা খেলে। তোমার বউ পরমা সত্যি খুব সুন্দরী। আমার মনে হয় রাহুল ওকে আজ টার্গেট করে এসেছিল। সব সময়ই যে সব মেয়ে ওর ফাঁদে পা দেয় তা নয়। তবে ও এমন ভাবে অনেক মেয়েকে ওর সাথে শুইয়েছে।
মোহিতের কথা শুনে রাগে আমার মাথায় আগুন জ্বলে উঠলো। বললাম-“সবাই কেন ওর এই নোংরামোর প্রতিবাদ করেনা বলেতে পারো? আমার আশ্চর্য লাগছে এই ভেবে যে যাদের বউয়ের সাথে ও শোয় তারাও এসব চুপচাপ মেনে নেয় কি ভাবে?”
-“তার কারন অনেকেই ওর এই ব্যাপারটা খুব এনজয় করে, বিদেশের মত আজকাল ‘ওয়ায়িফ শেয়ারিং’, ‘কাকোলডিং’ এইসব সেক্স ফান টান আজকাল কোলকাতাতেও খুব চলছে। এছাড়া পার্টিতে ইদানিং আজকের মত এই সব অ্যাডাল্ট গেমটেমেরও খুব চল। বাকিরা যারা রয়েছে তারাও প্রতিবাদ করেনা কারন এই সব অ্যাডাল্ট গেমটেম দেখে তারা মাঝে মাঝে একটু মুখ বদলানোর সুযোগ পায়।পরস্ত্রীর ন্যাংটো শরীর দেখার মত নির্ভেজাল একটু আমিষ মজা সকলেই এনজয় করে”। আসলে তোমার মুখ দেখে মনে হচ্ছে তুমি একটু মিডিল ক্লাস মানসিকতায় বিশ্বাসী, তাই তুমি ঠিক মানাতে পারছোনা”।
-“তুমি ঠিকই ধরেছ মোহিত, আমি একজন গরিব স্কুল মাস্টারের ছেলে। বেসিক্যালি ফ্রম অ্যা মিডিল ক্লাস ব্যাকগ্রাউন্ড। আমি তোমাদের এই সব আপারক্লাস পার্টি কালচারের সাথে খুব একটা পরিচিত নই। ইদানিং খানিকটা চাকরী বাকরী বজায় রাখার জন্যই হয়তো এইসব পার্টি ফার্টি অ্যাটেন্ড করছি”।
-“দেখ রঞ্জিত এরকম বললে চলে না। তুমি এখন একটা খুব বড় পজিসনে আছ। ডোন্ট ইউ আনডারস্ট্যান্ড তুমি এখন আর মিডিল ক্লাসে নেই, ইউ আর ইন দা আপার ক্লাস নাউ। তোমাকে এই ক্লাসে টিকে থাকতে গেলে চারপাশে যা চলছে তার সাথে নিজেকে মানিয়ে নিতেই হবে। আর আজকাল সকলেই এসব সেক্স ফেক্স এর ব্যাপার একটু স্পোর্টিংলি নেয়”। তোমাকে আর একটা কথা বলি শোন, তুমি হয়তো প্রথমটায় বিশ্বাস করবেনা কিন্তু তুমি আমার কথার সাথে পরে মিলিয়ে দেখো নিও, রাহুলের সাথে পরমার আজকের শোয়া তোমাদের সেক্স লাইফ কে অন্য উচ্চতায় নিয়ে যাবে”।
-“কি যা তা বলছো, একি সম্ভব?” আমি প্রচন্ড বিরক্ত হয়ে মোহিতকে বললাম।
-“স্পম্ভবই শুধু নয় এটা বাস্তব। আজ থেকে তিন বছর আগে রাহুল যখন এই খেলাটা খেলে প্রথম রেশমির সাথে শুয়ে ছিল তখন আমিও হাতে নাতে এর প্রমান পেয়েছি।
আমার মুখ দিয়ে আর কথা বেরচ্ছিল না । আমি এত অবাক হয়েছিলাম যে আমার মুখের হাঁ আর বুঁঝছিলই না।“ তুমি কি বলছো মোহিত, রাহুল রেশমিকেও………”
শুধু রেশমিকেই নয় ও তো সুদিপাকেও মাস ছয়েক আগে আমার দেওয়া একটা পার্টিতে এমনি করে চুঁদেছে। আমি রাহুল আর রেশমি নিজে সব আ্যরেঞ্জ করেছিলাম। ওই ঘটনার পর দিলিপ নিজে আমার কাছে এসে থ্যাকন্স জানিয়ে স্বীকার করেছে যে এর থেকে ওর সেক্স লাইফ দারুন ভাবে উপকৃত হয়েছে।শোন আমার মনে হয় দিলিপ আর সুদিপা বোধহয় জানতো যে আজ রাহুল তোমার বউয়ের সাথে শোবার ধান্দা করছে। ওরা নিশ্চই সবাই মিলে বসে প্ল্যান করেছে যেমন আমি করেছিলাম ওদের বেলায়। যাই হোক আমি তোমাকে এসব ফাঁস করে দিয়েছি ওদের কে বলে ফেলোনা যেন আবার। আসলে তোমার মুখ দেখে আমার মনে হল তুমি তোমার মিডিল ক্লাস মানসিকতার জন্য ব্যাপারটাকে সহজে হজম করতে পারবেনা। তাই আমি তোমাকে এত কথা বললাম। আই থিকং ইট উইল হেল্প ইউ টু ডাইজেস্ট টুডেজ ইনসিডেন্ট। তুমি দেখে নিও রঞ্জিত আজকের ঘটনার সুফল শীঘ্রইতুমি তোমাদের দ্যাম্পত্তের বিছানায় পেতে শুরু করবে”।
হটাত কে যেন মোহিতের নাম ধরে ওকে ডাকলো। মোহিত আমার হাতে আর একটা ড্রিংকের গ্লাস ধরিয়ে একটু আসছি বলে চলে গেল।ওপরের ঘরে রাহুল আর পরমা এখন কি করছে ভাবতেই মাথাটা কেমন যেন বন বন করে ঘুরে উঠলো। আমার মনে হল আমার এখুনি একবার বাথরুমে যাওয়া দরকার। দেরি না করে বাথরুমের দিকে হাঁটা দিলাম।
বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে কোন রকমে নিজেকে তাড়াতাড়ি খালি করলাম। প্যান্টের চেন বন্ধ করে বেরতে যাব হটাত কেমন যেন একটু ওয়াক মত উঠে এল মুখে। বুঝালাম অনেকটা মাল খেয়ে ফেলেছি আজ আমি। তাড়াতাড়ি কমোটের কাছে গিয়ে গলায় একটু আঙুল দিতেই হরহর করে বমি হয়ে গেল। বমিটা করে ফেলার পর অবশ্য নিজেকে একটু যেন ফ্রেশ লাগতে লাগলো। চোখে মুখে ভাল করে জলের ঝাপটা দিলাম। তারপর আস্তে আস্তে বাথরুম থেকে বেরলাম আমি। যদিও এখন কি করবো ঠিক মত বুঝে উঠেতে পারছিলামনা। পরমা কে রাহুল কখন ছাড়বে তাও জানিনা। আমি কি বাড়ি চলে যাব? কিন্তু তাহলে পরমা বাড়ি ফিরবে কি ভাবে? রাহুল কি ওকে ড্রপ করে দেবে? পার্টিই বা আর কতক্ষণ চলবে আজ রাতে? এই সব প্রশ্ন এক এক করে মনের মধ্যে ভিড় করে এল।হটাত চোখ গেল দিলিপদের বাথরুমের পাশে একটা সরু গলি মত আছে তার দিকে। গলিটার শেষে একটা ঘোরনো লোহার সিঁড়ি দেখা যাচ্ছে। কাছে গিয়ে দেখলাম ওটা ওপরে মানে দোতলায় যাবার। তারমানে ওদের দোতলার একদিকে মেন সিঁড়ি রয়েছে যা শুরু ওদের একতলার বিশাল ড্রয়িং রুমের ভেতর থেকে। আর দোতলার অন্য দিকে ঠিক একতলার মতই আর একটা বাথরুম আছে। এই লোহার ঘোরানো সিঁড়িটা নিশ্চই ওখানে যাবার, যাতে তলার বাথরুম অকুপায়েড থাকলে যে কেউ অনেকটা ঘুরে মেন সিঁড়ি দিয়ে না গিয়ে এই সিঁড়ি দিয়ে খুব সহজেই ওপরের বাথরুমে যেতে পারে।আমি আস্তে আস্তে লোহার সিঁড়িটা দিয়ে ওপরে উঠে এলাম। দোতলায় কি হচ্ছে তা আমার জানা দরকার। বুকটা ড্রাম পেটার মত করে বাজছে উত্তেজনায়। দোতলায় বাথরুম ছাড়াও আরও চারটে বড় বড় ঘর রয়েছে দিলিপ আর সুদিপাদের। আমি পা টিপে টিপে আস্তে আস্তে ঘর গুলোর পাশ দিয়ে দিয়ে হাঁটতে লাগলাম। একবারে শেষের ঘরটা, যেটা সুদিপাদের ড্রয়িং রুম থেকে দোতালায় ওঠার মেন সিঁড়ির একবারে কাছে রয়েছে, সেটাতেই ওরা রয়েছে মনে হয়। কাছে গিয়ে দেখলাম ঘরটার একদিকে একটা জানলা রয়েছে আর সেটা অল্প খোলাও আছে। আমি পা টিপে টিপে জানলার পাশে গিয়ে দাঁড়ালাম তারপর ভেতরে উকি দিলাম।
ঘরের ভেতরের বিছানাতে রাহুল আর পরমা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে শুয়ে রয়েছে। পরমার সায়া আর ব্লাউজ ঘরের এককোণে জটলা পাকানো অবস্থায় মাটিতে পরে আছে।আমার চোখ গেল পরমার দু পা এর ফাঁকে। ওর গুদের মুখটা কি রকম যেন একটা হাঁ মতন হয়ে রয়েছে। দেখে মনে হচ্ছে যেন একটা গুহার মুখ। ওর গুদের পাপড়ি সহ গোটা গুদটা কেমন যেন অস্বাভাবিক রকমের লালচেও হয়ে রয়েছে। পরমার তলপেট থেকে গুদ পর্যন্ত পুরো জায়গাটা রাহুলের চটচটে বীর্যে একবারে মাখোমাখো হয়ে রয়েছে। ওর গুদটা থেকে এখোনো অল্প অল্প বীর্য গড়াচ্ছে। স্বাভাবিক ভাবে এবার রাহুলের দু পা এর ফাঁকে চোখ গেল আমার। ভুত দেখার মত আঁতকে উঠলাম আমি। রাহুলের পুরুষাঙ্গটা ন্যাতানো অবস্থাতেও সাইজে আমার ঠিক দুগুন। আর শুধু লম্বাই নয় ওটা আমার থেকে অন্তত দুগুন মোটাও। ওর বিচির থলিটাও সাইজে অসম্ভব রকমের বড়, ঠিক যেন একটা ছোটো বেল। এইবার বুঝলাম কেন পরমার গুদটা ওই রকম লালচে আর হাঁ হয়ে রয়েছে।
রাহুল পরমার বুকের ওপরে চেপে শুয়ে রয়েছে। ও পরমার কানে কানে কি সব যেন ফিসফিস করে বলছে আর তা শুনে পরমাও চাপা গলায় খুব হাঁসছে। এত সাবলিল ভাবে দুজনে হাঁসাহাঁসি করছে যেন ওরা অনেক দিনের প্রেমিক প্রেমিকা। কে বলবে এই মাত্র দু ঘন্টা আগে পরমা রাহুলের সাথে এত ঝগড়া করেছে। বুঝলাম মোহিতের সঙ্গে যখন আমি গল্প করছিলাম তখন নিশ্চই ওরা একবার মিলিত হয়ে নিয়েছে। দুটো শরীর এক হয়ে যাবার পর স্বাভাবিক ভাবেই পরমার লজ্জাটাও একটু ভেঙেছে। তাই ও এখন রাহুলের সাথে অনেক খোলামেলা ভাবে কথা বলতে পারছে। আমার বুকের ভেতরটা কেমন যেন জ্বলে জ্বলে উঠতে লাগলো পরমাকে রাহুলের সাথে এই রকম অন্তরঙ্গ ভাবে হাঁসাহাঁসি করতে দেখে।
খানকী মাগি কোথাকার, এই তোর ভালবাসা? প্রায় বার বছরের সম্পর্ক আমাদের। তোর সাথে বিয়ে হয়েছে প্রায় দশ বছর। এই দশ-বার বছরের এত ভালবাসা, এত বিশ্বাস এইভাবে এক ঝটকায় চুরমার করে দিতে পারলি তুই? এত খিদে তোর শরীরে মাগি? বুকের ওপরে একটা বলিষ্ঠ শরীর আর দুপায়ের ফাঁকে একটা বিশাল শক্ত পুরুষাঙ্গ পেতেই সব ভুলে গেলি। খানকী কোথাকার, তোর তিলে তিলে গড়া সংসার, তোর পুঁচকে বাচ্চাটা কোন কিছুই কি রুখতে পারলোনা তোকে। খাটে মনের আনন্দে উলঙ্গ হয়ে ওই বোকাচোঁদা রাহুলটার সাথে জড়াজড়ি করে শুয়ে হাঁসাহাঁসি করছিস তুই আর এদিকে তোর বোকা সরল স্বামীটা তলায় বসে বসে তোর জন্য চিন্তা করে করে মরছে।তোর মেয়েরা এতটা বিশ্বাসঘাতকও হতে পারিস? এসব ভাবতে ভাবতে চোখ দিয়ে টস টস করে জল পড়ছিল আমার। জামা গেঞ্জি সব ভিজে একসা হয়ে যাচ্ছিলো নিজেরই চোখের জলে।
ঘরের ভেতর থেকে পরমার গলা পেলাম, আদুরে গলায় ও রাহুলকে বলছে–“এই এবার ছাড়, বাড়ি যেতে হবে তো আমাকে নাকি? ম্যাচ জিতেছো বলে আর কত উশুল করবে আমার থেকে?“
-“সেকি এই তো একটু আগেই আমার বুকে মুখ গুঁজে বলছিলে রাহুল আমাকে চুঁদে চুঁদে পাগল করে দাও আর এর মধ্যেই বাড়ি যাব বাড়ি যাব করতে শুরু করলে”।
-“কিন্তু রঞ্জিত যে নিচে বসে আছে রাহুল”
-“আরে ছাড়না ওই বোকাচোঁদাটার চিন্তা, এখুনি সুদিপাকে দিয়ে তোমার বালের বরটাকে বলে পাঠাচ্ছি আজ চলে যেতে, কাল আমি আমার গাড়িতে করে তোমাকে নিজে তোমার বাড়ির কাছে ছেড়ে দিয়ে আসব।মনে রেখ “গেমের শর্ত কিন্তু ছিল তুমি তিনঘণ্টা আমার সব ইচ্ছে মেনে নেবে। কি মনে আছে তো?
-“উফফফফ আচ্ছা বাবা আচ্ছা যা মন চায় কর”।
আমি অবাক হয়ে গেলাম এই দেখে যে রাহুল আমাকে বোকাচোঁদা বলাতেও পরমা কোন প্রতিবাদ করলোনা।
রাহুল সুদিপাকে ফোন করে বলে দিল তারপর বললো নাও একটু ঘুরে শোও তো। পরমা বিছানায় বুক চেপে ঘুরে শুল। রাহুল ওর পাছার মাংসটা দু হাতে খাবলে ধরে একটু ফাঁক করে নিজের মুখ গুঁজে দিল ওর পোঁদে। তারপর বুক ভরে একটা নিঃশ্বাস নিল ও। -আহা মেয়েদের পোঁদের এই নোংরা গন্ধটা আমার দারুন লাগে।
বিছানাতে মুখ গোঁজা অবস্থায় পরমা বলে উঠলো -“ইস তুমি কি অসভ্য”।রাহুল বললো -“এতো কিছুই নয় পরমা, দেখ তোমাকে আমি এবার কি করি”। এই বলে ও দু হাতে এবার পরমার পাছার মাংস আরো টেনে ধরলো, তারপর নিজের জিভ বোলাতে লাগলো পরমার মলদ্বারে। “উউমমমমমমমমমমমমমমম” খোঁচা খাওয়া বন্য জন্তুর মত চিতকার করে উঠলো পরমা। ওর পাছাটা থরথর করে কাঁপতে লাগলো যখন রাহুল পুরদমে চাটতে লাগলো পরমার পায়ুছিদ্র।
“উমমমমমমমমমম দারুন খেতে তোমার এই জায়গাটা”।
-“আআআআআআআআআআআআআআ…………মাগো…… আমি মরে যাব রাহুল, এই সুখ আমি সঝ্য করতে পারবোনা”
_”হমমমমমমমমমমমমমমমমমম……………চুপটি করে শুয়ে থাকতো তুমি, আমাকে তোমার ওখানটা ভাল করে খেতে দাও”
আমার গাটা কেমন যেন ঘিনঘিন করে উঠলো ওদের এই কাণ্ডে।
একটু পরেই রাহুল পরমা কে বিছানার ওপর কুকুরের মত চার পায়ে বসতে বাধ্য করলো আর পরমার পেছনে হাঁটু মুরে বসে নিজের পুরুষাঙ্গটা ওর পায়ুছিদ্রে ঢোকাতে ব্যাস্ত হয়ে উঠলো। আমার পাটা হটাত কেমন যেন কেঁপে উঠলো, আর দাঁড়াতে পারলামনা আমি, জানলার পাশে মাটিতে বসে পরলাম ধপ করে ।
একটু পরেই পরমার গোঙানি শুনতে পেলাম “আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ”
সেই সুরে সুর মিলিয়ে চাপা গলায় রাহুলের গোঙানিও শুরু হল “হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপহুঁপ হুঁপ হুঁপ হুঁপ হুঁপ
আমার আর উঠে দেখার ইচ্ছে ছিলনা ভেতরে কি হচ্ছে কারন আমি জানি ঘরের ভেতর এখন পরমার সঙ্গে পায়ুসঙ্গম করছে রাহুল।
ঘেন্নায়, রাগে মাথায় রক্ত চরে গেল আমার। ঠিক করলাম লাথি মেরে ওদের ঘরের দরজা ভেঙে ঢুকবো। তারপর বানচোত রাহুলের পেছনে একটা লাথি মেরে চুলের মুঠি ধরে মারতে মারতে বার করে নিয়ে যাব পরমা কে। হটাত করে গায়ে যেন অসুরিক শক্তি এসে ভর করলো আমার। তরাং করে লাফিয়ে খাড়া হয়ে দাঁড়ালাম নিজের পায়ে। কিন্তু আমি ওদের ঘরের দরজার সামনে যাওয়ার আগেই একটা হাত আমাকে থামালো। ঘুরে দেখলাম আমার ঠিক পেছনেই সুদিপা দাঁড়িয়ে আছে।কখন ও এসে পেছনে দাঁড়িয়েছে আমি বুঝতেও পারিনি। নিশ্চই রাহুলের ফোন পেয়ে আমার খোঁজ করছিল তারপর তলায় আমাকে না পেয়ে খুঁজতে খুঁজতে ওপরে চলে এসেছে।
“তুমি দোতলায় কি করছ? তোমার তো এখানে থাকার কথা নয়। ওদের এখন একটু প্রাইভেসি দরকার রঞ্জিত”।-“রাহুলে আমার বউটাকে ভোগ করছে সুদিপা, আমি স্বামী হয়ে এটা হতে দিতে পারিনা”সুদিপা আমার মুখের অবস্থা আর শরীরের ভাষা দেখে এক পলকেই বুঝে গেল আমি কি করতে যাচ্ছি।আমার হাত টেনে ধরল সুদিপা তারপর আমাকে হিড় হিড় করে টানতে টানতে ওদের ঘরের থেকে একটু দূরে নিয়ে গেল।-”পাগলামি করোনা রঞ্জিত, ওই ঘরে যা হচ্ছে তা যে পরমার ইচ্ছের বিরুদ্ধে হচ্ছেনা তাতো তুমি ভাল করেই জান।“আমি ওর হাত ছাড়িয়ে নেবার চেষ্টা করলাম।সুদিপা ছাড়লোনা আমাকে, আরো শক্ত করে চেপে ধরল আমার হাত।-“ওই ঘরের মধ্যে ওরা এখন মিলিত অবস্থায় আছে রঞ্জিত, এই সময় তুমি ওই ঘরে ঢুকে ছেলেমানুষি করলে পরমা আর তোমার মধ্যে এমন একটা চিড় ধরে যেতে পারে যা হয়তো আর কখনো জোড়া লাগবেনা। পরমা কে তুমি ওই ঘর থেকে জোর করে বার হয়তো করে নিয়ে আসতে পার কিন্তু তাহলে পরমা সহ আমাদের সকলের চোখে চিরকালের মত একটা কাপুরুষ হয়ে থেকে যেতে হবে তোমাকে। ওর ওপর জোর খাটাতে চাইলে পরমা যখন রাহুলের সাথে বাজি ফেলছিল তখনি তা খাটানো উচিত ছিল তোমার রঞ্জিত”।সুদিপা ঠিকই বলেছে বুঝলেও মন মানতে চাইছিলনা।-”পরমা এরকম নয় সুদিপা, তোমরা সকলে মিলে ওকে ফাঁসচ্ছো, আমাকে ছেড়ে দাও, আমি ওকে ওই ঘর থেকে বার করে নিয়ে আসবো”-“কেন ভুলভাল বকছো রঞ্জিত। পরমা সব জেনে বুঝেই গেমটা খেলেছিল, আর তুমি তা খুব ভাল করেই জান। তোমার বউ কচি খুকি নয় যে আমরা ওকে ফাঁসাবো আর ও বোকার মত ফাঁসবে। তুমিই বল রঞ্জিত পরমা কি জানতোনা যে গেমের শর্ত অনুযায়ী হারলে ওকে রাহুলের সাথে শুতে হবে। রাহুল ছাড়া আমি বা আর কেউ কি ওকে জোর করেছিল গেমটা খেলার ব্যাপারে? ও সব জেনে বুঝেই রাজি হয়েছিল রঞ্জিত। ও কেন একবার ভাবেনি রাহুলের কাছে হারলে ওকে ওর স্বামীর প্রেজেন্সেই রাহুলের সাথে শুতে হবে। তোমার বউ এর স্বভাব যদি একগুঁয়ে হয় তার জন্য আমি বা অন্য কাউকে তুমি দোষী করতে পারনা।একবার ভাল করে ভেবে দেখ রঞ্জিত, যদি রাহুলের কাছে হেরে যাবার পর ও রাহুলের হাতে পায়ে ধরে কান্নাকাটি শুরু করতো তাহলে কি তোমার মনে হয় যে রাহুল ওকে জোর করে টেনে নিয়ে গিয়ে রেপ করতো আর আমরা তা হতে দিতাম। তুমি কি ভুলে গেলে যে রাহুলের কাছে বাজি হারার পর ও রাহুলের সাথে যৌনসঙ্গম করার জন্য কি রকম পাগলের মতন করছিল।“-“তা হলে তুমি কি চাও যে আমি চুপ করে বসে বসে দেখবো ওই বেজন্মাটা আমার পরমাকে লুটেপুটে খাক”।-“হ্যাঁ আমি তাই চাই আর তুমি ঠিক তাই করবে”। সুদিপা আমার হাত চেপে ধরে আমাকে ধমক দিয়ে বললো”।-“না আমাকে ছেড়ে দাও, আমার মাথায় এখন খুন চেপে গেছে সুদিপা। আমি আজ পরমাকে শেষ করে দেব”-“আমি জানি তুমি কেন এমন পাগলের মত করছো রঞ্জিত? শুনবে? ওই ঘরের ভেতরে রাহুল আর পরমা যৌনসঙ্গম করে প্রচন্ড সুখ নিচ্ছে আর আজ ওদের ওই যৌন তৃপ্তি শুধুমাত্র ওদের বেক্তিগত, শুধু মাত্র ওদের দুজনার, তুমি এর মধ্যে কোথাও নেই। এটাই তুমি ঠিক মেনে নিতে পারছনা রঞ্জিত, তাইনা? তোমার মাথায় এখন খুন চেপে বসেছে কারন তোমারই বিয়ে করা বউ তোমাকে ছাড়াই অন্য আর এক জনের সাথে ইন্টারকোর্স করছে। তোমার মনে হচ্ছে তুমি ঠকে যাচ্ছ। তুমি ভাবছো সবাই যদি জেনে যায় তোমার বউ অন্য পুরুষের সাথে শারীরিক ভাবে মিলিত হয় তাহলে সমাজে সবাই তোমাকে হেও করবে। কি আমি ঠিক বলছিতো?-“হ্যাঁ সুদিপা, তুমি ঠিক বলছো। কিন্তু আমি যা চাইছি আমার জায়গায় থাকলে মেরুদন্ড আছে এমন যে কোন পুরুষই আজ এটা করতে চাইতো”।-“না রঞ্জিত তা নয়। আমার মতে এটা করতে চাইতো এমন কিছু পুরুষ যাদের মেরুদণ্ড বলে কোন কিছু বস্তু নেই। তারাই ভাবে এরকম করে যারা বাস্তবের মুখোমুখি হতে ভয় পায়। রঞ্জিত পরমা তোমার দাসী বাঁদী নয় তোমার বিয়ে করা বউ। তুমি শুধুমাত্র ওকে বিয়ে করেছ বলেই ওর শরীরটা তোমার বেক্তিগত ভোগের সম্পত্তি হয়ে যায়না। ওর শরীরটা শুধুমাত্র ওরই। আর ওর শরীর ও যাকে খুশি দিতে পারে। ভুলে যেওনা এটা দুহাজার বার সাল রঞ্জিত, সতেরশো সাল নয়। তোমার পছন্দ না হলে তুমি ওকে ডিভোর্স দিয়ে দিতে পার কিন্তু ওকে ওর শরীরের খিদে মেটাতে আটকাতে পারনা। তোমরা নিজেরা কামার্ত হয়ে ভুল করে যার তার সাথে শুয়ে পড়তে পার কিন্তু তোমার বউ সেটা করলে তা হবে মারাত্মক অপরাধ যার জন্য তাকে মার্ডার পর্যন্ত করা যেতে পারে, কি বল?ভাল করে ভেবে দেখ রঞ্জিত। তোমার এত দিনের বিয়ে করা বউ, যে তোমার সারা জীবনের সুখ দুঃখের সাথী, যে তোমার জন্য নিজের বাবা মা আত্মীয় স্বজন সব ছেড়ে এসেছে, যাকে নাকি তুমি এত ভালবাস, সে একবার মাত্র নিজের সংযম হারিয়েছে বলে তুমি ওকে প্রানে মেরে ফেলতে চাও। তোমরা পুরুষেরা সত্যি কি স্বার্থপর আর নিষ্ঠুর”।সুদিপার কথা ম্যাজিকের মত কাজ করলো, আস্তে আস্তে মনের সমস্ত রাগ প্রশমিত হয়ে গেল আমার। কিন্তু মনের সেই ফাঁকা জায়গার দখল নিল ব্যাথা, প্রচণ্ড ব্যাথা, অসহ্য ব্যাথা। আমি আবার বসে পরলাম মাটিতে।সুদিপা এবার আমার পাশে এসে বসলো। -“খুব কষ্ট হচ্ছে তোমার রঞ্জিত? -হ্যাঁ……খুব কষ্ট হচ্ছে সুদিপা। ওই ঘরে আমার বউটা প্রান ভরে সুখ নিচ্ছে আর আমি যন্ত্রনায় জ্বলে পুরে খাক হয়ে যাচ্ছি”।-“আমার কথা শোন রঞ্জিত, ব্যাপারটা একটু স্পোর্টিংলি নাও দেখ সব ঠিক হয়ে যাবে। ওরা ওই ঘরে ইন্টারকোর্স করছে এর বেশি কিছু নয়। দুটো মানুষ নিজেদের যৌনাঙ্গ এক করে দিয়ে পরস্পরের শরীরকে জানছে, বুঝেছ্, একে অপরকে তৃপ্তি দিচ্ছে। এইতো ঘটনা, এর বেশিতো কিছু নয়। ধরেনাও ওদের এই ইন্টারকোর্সটা আসলে এক ধরনের সেক্সুয়াল শেকহ্যান্ড, তোমাদের দাম্পত্তের বিছানায় যে ইন্টারকোর্স হয় সেরকম একবারেই নয়। তোমাদের ইন্টারকোর্সে বেশি থাকে ইমোশান, আর ওদের ইন্টারকোর্সে আছে ‘কিউরিয়সিটি’, আর ‘হাভিং সামথিং ডিফারেন্ট’। রাহুলের সাথে পরমা এক দু বার ইন্টারকোর্স করলে ও কি তোমার পর হয়ে যাবে? আর তাই যদি হয় তাহলে তোমাদের এতদিনের ভালবাসা, বিশ্বাস, একসাথে থাকা, সংসার করা, এসবের কি কোন দাম থাকবে রঞ্জিত?-“আমার বুকে খুব কষ্ট হচ্ছে সুদিপা, পরমা আমার সামনেই রাহুলের সাথে শোবার জন্য এরকম নির্লজ্জের মত আচরণ করবে, আমাকে সম্পূর্ন উপেক্ষা করে এমনভাবে আপমান করবে, এ আমি কোনদিন স্বপ্নেও ভাবতে পারিনি”। প্রায় ডুকরে কেঁদে ওঠার মত করে বলালাম আমি”।-“আমাকে যদি বিশ্বাস কর তাহলে বলি, পরমা তোমাকে আপমান করতে চায়নি রঞ্জিত। ও সত্যি জান প্রান দিয়ে চেষ্টা করেছিল জিততে। তুমি কি দেখনি যে একটা সময় ওর শরীর ওর মনের কথা একবারে শুনতে চাইছিলনা। রাহুল সত্যি একটা বেজন্মা। মেয়েদের ভোগ করার জন্য ও দু একজন কে দলে টেনে এই খেলাটা প্রায়ই অনেকের সঙ্গে খেলে। ও মেয়েদের উত্তেজিত করে পাগল করে দেবার ব্যাপারে একবারে এক্সপার্ট। তুমি জান না রঞ্জিত রাহুল এই একই ভাবে আমাকেও এই গেমটা ওর সাথে খেলতে বাধ্য করেছিল। যেখানে তোমার পরমা প্রায় জিতেই যাচ্ছিলো সেখানে আমিতো মাত্র সাত আট মিনিটেই ওর সাথে শুতে রাজি হয়ে গিয়েছিলাম”।যদিও সুদিপার রাহুলের সাথে শোয়ার কথাটা আমি মোহিতের কাছ থেকে শুনে ছিলাম তবুও সুদিপা আমার কাছে নিজে থেকে ব্যাপারটা স্বীকার করাতে মনে মনে একটু আশ্বস্ত হলাম।-“সুদিপা তুমি যখন সবই জানতে তাহলে পরমাকে কেন সাবধান করে দিলেনা বল? কেন তুমি রাহুলের সাথ দিলে?”“কি বলি তোমাকে বল রঞ্জিত। আসলে রাহুলের সাথে ওই গেম হারার পর আমি নিয়মিত ভাবে রাহুলের সাথে শুতে শুরু করেছিলাম। রাহুলের কাছে আমার অনেক নেকেড ছবি আছে।“-”তুমি কি বলতে চাও রাহুল তোমাকে ব্ল্যাকমেল করে”?“না ঠিক তা নয় তবে ও এক্সপেক্ট করে যে আমি এসব ব্যাপারে ওর সাথে সাথ দেব। আমি ওকে চটাতে চাইনা রঞ্জিত। তুমি তো নিশ্চই বুঝতে পারছো কেন?”সুদিপা আমার হাত ধরে আমাকে টেনে সিঁড়ির দিকে নিয়ে গেল। বললো -“চল তলায় যাই ওখানে কথা হবে। আমি চাইনা রাহুল আমাদের দোতলায় দেখে ফেলুক”।আমি আর ও আস্তে আস্তে নিচে নেবে এসে একটা টেবিলে বসলাম। পার্টি তখনো চলছে কিন্তু অনেকেই বাড়ি চলে গেছে।-“সুদিপা তুমি যেদিন প্রথম রাহুলের সাথে শুয়েছিলে দিলিপ কি জানতো?”-“জানতো রঞ্জিত, জানতো। ওর সামনেই ব্যাপারটা হয়েছিল, ঠিক আজকের মত। আর দিলিপ ঠিক তোমার মতই কষ্ট পাচ্ছিল আর আমার তখন ঠিক পরমার মতই কোন হুঁস ছিলনা।“-“আমার আশ্চর্য লাগছে দিলিপ কি ভাবে মেনে নিল রাহুলের আর তোমার ব্যাপারটা”।-“ও প্রথমটায় তোমার মতনই রেগে গিয়ে ছিল, কিন্তু রাহুলের সাথে শোয়া শুরু করার পর আমার আর দিলিপের মধ্যে শারীরিক সম্পর্ক এমন একটা আলাদা উচ্চতায় পৌছেছিল যা আমাদের এত বছরের বিবাহিত জীবনে আগে কখনো হয়নি। আমি যখন রাহুলের সাথে সময় কাটিয়ে ওর ফ্ল্যাট থেকে ফিরতাম তখন দিলিপ আমার ওপর প্রায় বন্য জন্তুর মত ঝাঁপিয়ে পরতো। পাগলের মত সঙ্গম করতো ও আমার সাথে, কোন কোন রাতে প্রায় তিন চার বার ও মিলিত হয়েছি আমরা। যা আগে সপ্তাহে একবারের বেশি হতনা। আসলে রাহুল জানে কি ভাবে মেয়েদের ভেতরকার সুপ্ত কামনা বাসনা কে জাগিয়ে আগ্নেয়গিরি বানাতে হয়। ও জাগায় আর মজা লোটে তাদের স্বামীরা। এই জন্যই ওর সঙ্গিনীদের স্বামীরা কখনো কমপ্লেন করে না”।-“তুমি কি বলছো আমি বুঝতে পারছিনা সুদিপা, আমার তো মনে হচ্ছে আমি আর কোনদিন পরমা কে ছুঁতেই পারবোনা। যখনই ছুঁতে যাব, আমার মনে পরবে রাহুল ওর ওই শরীরটাকে নগ্ন করে নিয়ে খেলা করছে। আমাদের মধ্যে বিশ্বাস বলে কি কোন বস্তু আর থাকবে সুদিপা”?-“তুমি কিচ্ছু জাননা রঞ্জিত। কাল থেকে তুমি যখন পরমার সাথে শোবে দেখবে রাহুলের সাথে ওর মিলনের কথা মনে করে কি প্রচণ্ড উত্তেজিত থাক তুমি। আজ রাতের বেদনা অপমানের চেয়ে অনেক গুন বেশি যৌনতৃপ্তি আর উত্তেজনা এবার থেকে তুমি প্রতি রাতে পরমার কাছ থেকে ফেরত পাবে। আমার কথা মিলিয়ে দেখেনিও”।-”কি জানি সুদিপা তোমার কথা আমি ঠিক মত বুঝতে পারছিনা, আসলে আমার মাথা ঠিক মত কাজ করছেনা”।-“তুমি এখন বাড়ি ফিরে যাও রঞ্জিত। তোমার কোন ভয় নেই কালকে সকালেই তোমার বউ ঠিক মত বাড়ি পৌঁছে যাবে। রাহুল আর যাই করুক ও পরমার কোন ক্ষতি করবেনা। তবে পরমাকে আর বকাবকি করোনা, এতে তোমাদের সম্পর্কটা বিগড়ে যেতে পারে। আমার তো মনে হয় আজকের ব্যাপারে কাল তোমার কোন কথা তোলাই উচিত হবেনা । ওর এখন একটু বাক্তিগত স্পেস দরকার। পরমাকে নিজেকেই ঠিক করতে দাও আজকের ব্যাপারটা ও কি ভাবে সামলাবে। পরমা খুব ইনটেলিজেন্ট মেয়ে রঞ্জিত, দেখ ও ঠিক সামলে নেবে”।আমি তো জানি রাহুল সুদিপা কে ফোন করে আমাকে বাড়ি ফিরে যেতে বলেছে। আমি ঠিক করলাম আজকে রাতের মত বাড়িই ফিরে যাব।সুদিপার কাছে বিদায় জানিয়ে ওদের বাড়ি থেকে বেরিয়ে যাব এমন সময় সুদিপা আবার ডাকল আমাকে।আমি ওর দিকে ফিরে তাকাতে বললো “সাবধানে বাড়ি যেও, তোমার তো একটু নেশাও হয়েছে মনে হল। একদম দুশ্চিন্তা করবেনা। একটা কথা সবসময় মনে রাখবে সেক্স আর ভালবাসা দুটো সম্পূর্ণ আলাদা জিনিস। সেক্স যতই আকর্ষক হোক না কেন ভালবাসা চিরকালীন। আর তুমি খুব ভাল করেই জান পরমা তোমাকে কতটা ভালবাসে”।ঘাড় নেড়ে সুদিপা কে বিদায় জানিয়ে আমি আস্তে আস্তে নিজের গাড়ি তে উঠে স্টার্ট দিলাম।
সেই রাতে কি ভাবে যে গাড়ি চালিয়ে বাড়ি ফিরেছি তা শুধু আমিই জানি। গাড়িটা পার্ক করে বিল্ডিংএ সবে ঢুকেছি এমন সময় মোবাইলে পরমার ফোন। ফোন ধরতেই পরমার গলা পেলাম। কিরকম যেন জরানো জরানো গলা।-রঞ্জিত আমি এখন একটু রাহুলের ফ্ল্যাটে যাচ্ছি। আজ রাতটা ওখানেই থাকবো। কাল সকালে রাহুল আর আমি দু দিনের জন্য একটু মন্দারমুনি বেড়াতে যাচ্ছি। জানি তোমার খুব রাগ হচ্ছে কিন্তু তোমাকে সব ম্যানেজ করে নিতে হবে। ফিরে এসে বাকি কথা হবে। আর একটা কথা, আমাকে একটু পর থেকেই আর মোবাইলে পাবে না। আমার মোবাইলের চার্জ প্রায় শেষ। সুতরাং ফোন করোনা। ভাল থেক। রবিবার বিকেল ৫ টা নাগাদ আমাদের বিল্ডিং এর বাইরে একটা গাড়ি থামার শব্দ শুনলাম। আমি অবশ্য জানতাম ও রবিবার বিকেলেই ফিরবে। জানলা দিয়ে দেখলাম পরমা গাড়ি থেকে বেরিয়ে গাড়ির ভেতর বসে থাকা রাহুলের দিকে হাত নাড়ছে। ও গাড়ি থেকে বেরিয়ে ওপরে ওঠার আগেই আমাদের এপার্টমেন্টের সদর দরজাটা একটু ভেজিয়ে খুলে রেখে বসার ঘরের সোফায় বসে রইলাম আমি। আমাদের আয়াটা তখন বাচ্চাটাকে নিয়ে পাশের এপার্টমেন্টের মিসেস সরকারের কাছে গেছে। মিসেস সরকারের ছেলে বাইরে থেকে পড়াশুনো করে। উনি আর ওনার হ্যাসব্যান্ড অস্ভব বাচ্চা ভালবাসেন। আমরা বাড়ি না থাকলে প্রায়ই ওনারা আমাদের আয়াটিকে ডেকে নেন নিজেদের এপার্টমেন্টে। একটু পরেই পরমা দরজা দিয়ে বসার ঘরে ঢুকলো। বসার ঘরে আমাকে দরজার দিকে তাকিয়ে বসে থাকতে দেখে একটু যেন থমকে গেল ও। তারপর যেন কিছুই হয়নি এমন ভাবে আমাকে বললো “কি গো সদর দরজা হাট করে খুলে, লাইট ফাইট সব নিবিয়ে বসে রয়েছো কেন”? আমি ওর প্রশ্নর উত্তর দিলাম না। মুখটা একটু বিকৃত করে ওকে জিগ্যেস করলাম “আগে বল বেড়ানো কেমন হল? খুব মজা করেছো নিশ্চয়ই রাহুলের সাথে”। আমার দিকে একটু বিরক্ত মুখে তাকিয়ে ও বললো “তুমি কি এখুনি ঝগড়া শুরু করবে নাকি আমার সাথে? আমাকে একটু জিরতে তো দাও”। আমি বললাম ঝগড়া??? আমার কি সে সাহস আছে???? আমি তো তোমাকে প্রশ্ন করতেও ভয় পাচ্ছি এখন???? “রঞ্জিত……প্লিজ। রাতে শোবার সময় কথা হবে, এখন আমাকে ছাড়। আমি খুব ক্লান্ত আর আমার খুব খিদেও পেয়েছে”।“আমি আর তোমাকে ধরে রাখাতে পারলাম কোথায় বল?” একটু বিকৃত স্বরে আমি ওকে বললাম”।পরমা আমার কথার কোন উত্তর দিলনা। শুধু বললো “এই… আমি একটু বাথরুমে যাচ্ছি, তোমার ছেলে কোথায়? নিশ্চই মিসেস সরকারের কাছে নিয়ে গেছে আয়াটা”? তারপর বাথরুমের বন্ধ দরজার ভেতর থেকে আর কি সব যেন বললো ঠিক শুনতে পেলাম না। ও বাথরুম থেকে চানটান করে ফ্রেশ হয়ে বেরনোর পর আমি ওর সাথে আর একটা কথাও বলিনি। চুপচাপ টিভিতে একটা সিনেমা দেখাতে নিজেকে ব্যাস্ত রাখলাম। ঘরের টুকটাক কাজ করার ফাঁকে ফাঁকে ও যে আমাকে আড় চোখে দেখছে তা আমি বেশ বুঝতে পারছিলাম। ও বুঝতে পেরেছে আমি খুব রেগে আছি। বুঝতে পারছিলাম কাজ করতে করতে ও মনে মনে ভেবে নিচ্ছে রাতে শোবার সময় কি ভাবে আমাকে সামলাবে।রাতে শোয়ার আগে আয়াটা বললো “বউদি এই তিন দিন কোথায় ছিলেন। বাচ্চাটা খুব খুঁজছিল আপনাকে। দাদাবাবু কে জিগ্যেস করলাম। উনিও ঠিক করে বলতে পারলেন না”। পরমা ওর এই প্রশ্ন শুনে ভীষণ অস্বস্তিতে পরে গেল। ও কোন মতে নিজেকে সামলে নিয়ে আয়াকে বললো “আমার এক আত্মীয় খুব অসুস্থ ছিল, তাই তাকে দেখতে চলে গেছিলাম। হটাত করে গেছিলাম বলে তোমার দাদাবাবুর একটু রাগ হয়েছে আমার ওপর, তাই তোমাকে বলেনি আমি কোথায় গেছি। তবে তোমার আমাদের সংসারের অতো সব ভেতরের ব্যাপার ট্যাপার জানার এত কি দরকার বলতো?, তুমি তোমার নিজের কাজটা মন দিয়ে করোনা, তাহলেই হবে।আয়াটা পরমার কথা গায়ে না মেখে বললো “বউদি ওকে আজ আপনার বুকের দুধ দেবেনতো নাকি কৌউটোর দুধ গুলবো”? পরমা বিছানা পরিস্কার করছিল। ও উত্তর দেবার আগে আমার দিকে ঘুরে তাকিয়ে দেখলো আমি কি করছি। আমি না শোনার ভান করে টিভি দেখতে লাগলাম। পরমা একটু চাপা স্বরে আয়াকে ঝাঁঝিয়ে বললো “না আজকে আর দুধটুধ দেবার ইচ্ছে নেই। আজ আমি ভীষণ ক্লান্ত, তোমাকে আজ কৌটোর দুধই গুলতে হবে।আয়াটা আমাতা আমতা করে বললো না মানে ও প্রায় তিন চার দিন আপনার বুকের দুধ পায়নিতো তাই বললাম? পরমা এবার বেশ বিরক্ত ভাবে বললো “আচ্ছা ওর তো এখন দেড়বছরের ওপর বয়েস হয়ে গেছে নাকি? রোজই মায়ের বুকের দুধ গিলতে হবে এরকম কোন ব্যাপার এখন তো আর নেই। এবার তো আস্তে আস্তে মাইয়ের নেশা ছাড়াতে হবে ওর। আয়াটা বললো “না আসলে………। পরমা ওকে থামিয়ে বললো “তাছাড়া আজ আমার বুকে ওকে দেবার মত এখন আর অতটা দুধ নেই। আজ দুপুরে অনেকটা দুধ বেরিয়ে গেছে আমার………মানে আমি বার করে দিয়েছি……আসলে আজ তো ফেরার কথা ছিলনা তাই”।আমি মনে মনে ভাবছিলাম……বাড়ি ফেরার আগে দুপুরে শেষ বারের মত একবার তো ওরা নিশ্চই লাগিয়েছে । আর লাগালাগি হলে মাই টেপাটিপিতো হবেই। আর টেপাটিপির সময় নিশ্চই পরমার মাই খেয়েছে রাহুল। বুঝলাম বোঁটাতে ওর চোষণ পেয়ে পরমা আর নিজেকে সামলাতে পারেনি, রাহুলকে বুকের পুরো দুধটাই এনজয় করতে দিয়েছে ও। এখন তাই ওর বুকে আর আমার বাচ্চাটাকে দেবার মত কিছু নেই। মাথায় আগুন জ্বলে উঠলো আমার। অনেক কষ্টে নিজেকে সংযত করলাম আমি।
আয়া বেবিকে দুধ খাইয়ে ঘুম পারিয়ে দিতে দিতে প্রায় এগারোটা বেজে গেল। রাত সাড়ে এগারটার সময় সব কাজ শেষ করে পরমা শুতে এল। লাইট নিবিয়ে শুধু সায়া আর একটা লুজ ব্লাউজ পরে রোজকার মত আমার পাশে শুল। আমি চুপচাপ ছাদের দিকে তাকিয়ে শুয়ে ছিলাম।-“রঞ্জিত”-“হুম”-“তুমি খুব রাগ করেছো না?-“রাগ করবোনা…… নিজের বউ পরপুরুষের সাথে দু দিন ধরে চুঁদিয়ে বাড়ি এল তাও রাগ হবেনা বলতে চাও?” -“ছিঃ রঞ্জিত এভাবে বলছ কেন?”-“আর কত ভাল ভাবে বলবো তোমাকে? বল চুঁদিয়ে আসনি তুমি রাহুলের সাথে? আমি কি মিথ্যে কথা বলছি?-”রঞ্জিত তুমি তো সেদিন পার্টিতে প্রথম থেকেই ছিলে। তুমি কি দেখনি আমি কিরকম অনিচ্ছাক্রিত ভাবে ব্যাপারটায় জড়িয়ে পরলাম। রাহুল মেয়েদের সম্বন্ধে বাজে বাজে কথা বলছিল। যে কোন মেয়েই এর প্রতিবাদ করতো। রেশমি আর সুদিপা করেনি কারন ওদের দুজনকেই রাহুল আগে এইভাবে ফাঁসিয়েছিল। তোমার কি মনে হয় শেষে এমন হবে জানলে আমি ওই ভুল করতাম। তুমি কি দেখনি রাহুল কি ভাবে বুদ্ধি করে আমাকে ওর ছক্রবুহে ফাঁসাল আর সবাই সব জেনেও চুপ করে রইলো। কি গো বল?আমি বলতে বাধ্য হলাম “হ্যাঁ আমি সব দেখেছি”।-“তুমি নিশ্চয়ই দেখেছ আমি কি আপ্রান চেষ্টা করেছি তোমার আর আমার সম্মান বাঁচাতে। তুমি বিশ্বাস কর রঞ্জিত শেষের দিকটায় আমার শরীর আর একদম আমার মনের কথা শুনছিলনা।–“কিন্তু তাই বলে তুমি…………”-“ওফ রঞ্জিত তুমি কি বুঝছোনা যে আমি যার কাছে হেরেছি সে একটা যে সে পুরুষ নয়। যৌনতার ব্যাপারে রাহুল একদম সেক্সগড।
মেয়েদের কি ভাবে যৌন উত্তেজিত করতে হয়, কি ভাবে তাদের অর্গাজম কন্ট্রোল করে করে তাদেরকে প্রায় অর্ধউন্মাদ করে দিতে হয়, এরপর কি ভাবে সেই সব কামার্ত মেয়েগুলোকে ধীরে ধীরে নিজের বশে আনতে হয় সে ব্যাপারে ও যেন একবারে পি-এইচ-ডি করে এসেছে। বল আমি যা যা বলছি তা ভুল। তুমি সবই তো নিজের চোখেই দেখছ রঞ্জিত। তোমার বিশ্বাস না হয় তুমি রেশমি আর সুদিপাকে জিগ্যেস কর”। পরমার যুক্তি আমি অস্বীকার করতে পারলামনা। আমার রাগ অভিমান সব আশ্চর্যজনক ভাবে অনেক কমে এল। আমি ওকে বলতে বাধ্য হলাম ও ঠিক বলছে।-“কিন্তু পরমা তোমার সাথে ওর বাজি হয়েছিল যে তুমি মাত্র তিন ঘণ্টা ওর সাথে ওর কথা মতন চলবে। কিন্তু তুমি ওর সাথে কি ভাবে মন্দারমুনি বেরাতে চলে গেলে সেটা আমার মাথায় ঢুকছে না। তোমার কি একবারও মনে হলনা যে ঘরে তোমার একটা দুধের বাচ্চা রয়েছে । তুমি কি ভাবে ভুলে যেতে পারলে যে তুমি একজন মা, তোমার একটা সংসার রয়েছে, একটা স্বামী রয়েছে। আয়াটাকে পর্যন্ত বলতে পারিনি তুমি কোথায় গেছ। ও বারবার জিগ্যেস করছিল বউদি কথায়, বউদি কোথায়”?পরমা আমাকে আস্তে করে জড়িয়ে ধরলো তারপর আমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললো –“ওঃ রঞ্জিত তুমি এখনো বুঝতে পারছোনা? রাহুল আমাকে ওর কারিস্মা, ওর চারম আর ওর সেক্স দিয়ে একবারে মন্ত্রমুগ্ধের মতন করে দিয়েছিল। ও যদি সেদিন চাইতো, ও আমাকে সম্পূর্ণ নগ্ন করে রাস্তা দিয়ে হাঁটাতেও পারতো। তোমাকে বলছিনা শুধু আমি নয় যে কোন বয়েসের যেকোন মেয়েকে যেকোনো জায়গায় যে কোন সময়ে সিডিউস করে ও বিছানায় নিয়ে যেতে পারে। তুমি জাননা রঞ্জিত রাহুল আমার কাছে পরে স্বীকার করেছে ও অনেক বিবাহিত মেয়েকে এইভাবে খেয়েছে। এমনকি আমাদের সুদিপা আর রেশমিকেও না খেয়ে ছাড়েনি ও রঞ্জিত।-“হ্যাঁ সেটা আমি জেনেছি। সুদিপা আমার কাছে পরে সব স্বীকার করেছে”।-“তবে তুমিই বল? একে তো আমার বেশ নেশা হয়ে গিয়েছিল। তারপর ওর সাথে একবার ইন্টারকোর্স করার পর আমি যেন কিরকম একটা জন্তু মতন হয়ে গিয়েছিলাম। আমার স্বাভাবিক বুদ্ধিবৃত্তি সব লোপ পেয়েছিল”।পরমা যা বলছে সেটা যে অক্ষরে অক্ষরে সত্যি তা তো আমি আগেই জানতাম, কারন এসব আমি সেদিন নিজের চোখেই দেখেছিলাম।-“কিন্তু আমি যে রাহুলকে একবারে দুচোখে দেখতে পারিনা পরমা। ও আমার সম্মান নিয়ে, তোমার ইজ্জত নিয়ে এভাবে খেলে গেল আর আমি কিছুই করতে পারলামনা, এ আমি কিছুতেই মেনে নিতে পারছিনা। তুমি জাননা এই দুরাত আমি ভাল করে ঘুমতে পারিনি, ভাল করে খেতে পর্যন্ত পারিনি”।-“ব্যাপারটা স্পোর্টিংলি নাও রঞ্জিত, দেখ সব ঠিক হয়ে যাবে। মন খারাপ করোনা লক্ষিটি। আমি রাহুলের সাথে সেক্স করেছি ঠিকই কিন্তু তাই বলে ওকে তো আর ভালবেসে ফেলিনি। আমি ভাল তো বাসি আমার রঞ্জিত কে, আমার এই সোনাটাকে, যার জন্য আমি আমার ঘর, আমার আত্মীয়স্বজন সবাইকে ছেড়েছি”।কিছুক্ষণ চুপ করে রইলাম আমরা দুজনেই।
“তোমরা এই দুদিনে অনেক বার করেছো না গো” কাতর গলাই ওকে জিগ্যেস করলাম আমি।পরমা প্রথমটায় উত্তর দিলনা, শুধু আমার বুকের লোমে আস্তে আস্তে মুখ ঘষতে লাগলো। তারপর ফিসফিস করে বললো -“রাহুল তোমার বউ এর সাথে এই তিনদিনে অন্তত বার দশেক লাগিয়েছে রঞ্জিত। তোমার বউকে ও চটকিয়েছে, ধামসিয়েছে, এমন কি তোমার বউ এর বুকের দুধ পর্যন্ত খেয়েছে। কিন্তু এত কিছু করেও তোমার বউ কে তোমার কাছ থেকে কাড়তে পেরেছে কি? তোমার মাগিটা তো শেষ পর্যন্ত সেই তোমার বুকেই শুয়ে আছে রঞ্জিত।পরমার জরানো কামার্ত গলায় এসব কথা শুনে আমার সমস্ত রাগ আর অভিমান একনিমেষে গলে জল হয়ে গেল। আমি ওকে বুকে জাপটে ধরলাম। পরমা আমার বুকে মুখ ঘষতে ঘষতে জরানো গলায় বললো –“আমায় একবারটি করে দেখ রঞ্জিত তোমার বউটা সেই আগের মতই আছে, সেই মাই, সেই গুদ, সেই ঠোঁট, সব সেই একই রকমের। রাহুলের সাথে এতবার লাগিয়েছে বলে তোমার বউ এর শরীরটা ক্ষয়ে যায়নি। যা নিয়ে গিয়েছিলাম তার সবই ফেরত এনেছি, টিপেটাপে নিজের সম্পত্তি দেখে বুঝে নাও রঞ্জিত । এই বলে ও আমার একটা হাত নিজের মাই তে চেপে ধরলো। আমিও আস্তে আস্তে পরমার মাই টিপতে শুরু করলাম। পরমার একটা হাত আমার লুঙ্গির ভেতরে ঢুকে পড়লো। ও আমার বিচির থলিটা নিজের হাতের মুঠোয় নিয়ে আস্তে আস্তে টিপতে লাগলো।-“রাহুলের সাথে লাগিয়ে কি খুব আরাম পরমা”? আমি এই ভাবে ওকে জিগ্যেস করবো আমি নিজেও ভাবতে পারিনি।-“উফফফফফফ সে যে কি সুখ কি বলবো তোমাকে রঞ্জিত। কিছু মনে করোনা রঞ্জিত একটা কথা তোমার কাছে খোলাখুলি স্বীকার করছি আমি, আমাদের ফুলশয্যার পর থেকেই তো তোমার সাথে লাগাচ্ছি, কিন্তু এত সুখ তোমার কাছে কোনদিনো পাইনি। তুমি বিশ্বাস কর সোনা লাগিয়ে যে এত সুখ তোলা যায় তা আমি স্বপ্নেও ভাবিনি। এই তিন দিনে কত বার যে আমরা লাগিয়েছি কে জানে। সুমুদ্রের ঢেউর মত একের পর এক অর্গাজমের পর অর্গাজম আসছিল। তুমি বললে বিশ্বাস করবে না রঞ্জিত ভগবান ওকে যেন শুধু নারী সম্ভোগ করার জন্যই পাঠিয়েছে এই পৃথিবীতে। ওর ধনটা কি অসম্ভব টাইপের লম্বা আর থ্যাবড়া তোমাকে কি বলবো। ওর ওই আখম্বা ডান্ডার মত ধনটা যখন ও গুদের মধ্যে আমূল গেঁথে দিয়ে খোঁচায়, এত সুখ হয়, মনে হয় যেন আমি আর সহ্য করতে পারবোনা, এখুনি মারা যাব। এত আনন্দ হয় যেন মনে হয় বুকটা আমার এখুনি আনন্দে ফেটে যাবে। এই তিন দিনে কতবার যে আমরা চুঁদিয়েছি কে জানে। আর পারেও বটে ও চুঁদতে। চুঁদেই চলেছে, চুঁদেই চলেছে যেন একটা ড্রিলিং মেশিন।পরমার কথা শুনে আবার রাগ হয়ে গেল আমার। বললাম-“ওর সাথে চুঁদিয়ে যখন এত সুখ তখন ওর কাছেই তো থেকে গেলে পারতে। আমার তো আর ওর মত ঘোঁড়ার বাঁড়া নেই যে তোমাকে অত সুখ দিতে পারবো”।-“তুমি আমায় ভালবাসনা রঞ্জিত”? -“বাসি, আর কতটা যে ভালবাসি তাতো তুমি ভালই জান পরমা”।-“আমাকে যদি এতোই ভালবাস তুমি, তাহলে বল আমি যদি অন্য কোথাও একটু বেশি সুখ পাই, একটু বেশি আনন্দ পাই তাহলে তুমি কি হিংসে করবে?”-“না”আমার নিজের উত্তরে আমি নিজেই অবাক হয়ে গেলাম।-“আমি জানি তুমি আমাকে ঘেন্না করবেনা, কারন তুমি আমাকে সত্যি সত্যি ভালবাস রঞ্জিত। অন্য অনেক স্বামী স্ত্রীর মত লোক দেখানো নয় আমাদের সম্পর্ক, আমাদের ভালবাসা। আর এটা জানি বলেই এই তিনদিনে নির্ভয়ে নির্লজ্জের মত সেক্স উপভোগ করতে পেরেছি আমি রাহুলের সাথে। আমি প্রান খুলে ওর সাথে এনজয় করতে পেরেছি কারন আমি জানতাম আমি যখন বাড়ি ফিরবো আর তোমাকে ঠিক মত বোঝাবো, তুমি তখন সব হাঁসি মুখে মেনে নেবে। রঞ্জিত আমি রাহুলের সাথে যেটা করেছি তাকে ইংরেজিতে বলে সেক্স, আর তোমার সাথে প্রতি রাতে যা করি তা হল লাভ মেকিং । ওর সাথে এই তিনদিন আমি অনেকবার ফাকিং করেছি , কিন্তু তোমার সাথে এখন যা করবো তা হল স্বামীসম্ভোগ । রাহুলের সাথে মাঝে সাঝে সময় সুযোগ করে শুলে সেটা হবে ফূর্তি। কিন্তু তোমার সাথে প্রতিসপ্তাহে দু তিন দিন আমার যে রুটিন সম্ভোগ হয় সেটা আমার নেসিসিটি, আমার বেসিক নীড । এটা না হলে আমার চলবেনা । রোজ রোজ কি বিরিয়ানি মানুষের মুখে রোচে রঞ্জিত ।ওটা মাঝে মধ্যে মুখ বদলাতে ভাল । কিন্তু রোজ রোজ দরকার হয় ভাত রুটি”।পরমার কথা শুনে চমকে উঠলাম আমি ।-“পরমা এইমাত্র তুমি যা বললে তার মানে তোমার আর রাহুলের সম্পর্ক এখানেই শেষ নয় । তুমি ওর সাথে আবার দেখা করতে চাও, আবার শুতে চাও”?আমার কথা শুনে প্রথমে চুপ করে গেল পরমা। তারপর একটু ভেবে নিয়ে বললো-“আমার দিকটা একটু ভাব রঞ্জিত । রাহুল আমাকে বিছানায় যে পরিমান সুখ দিচ্ছে তার আকর্ষণ থেকে এত তাড়াতাড়ি মুক্ত হওয়া আমার পক্ষে আর চাইলেও সম্ভব নয়”।-“তার মানে তুমি বলতে চাও তুমি ওর সাথে লাগানো বন্ধ করবেনা”।-আমি দুঃখিত রঞ্জিত তোমার আশংকা সত্যি । অন্তত সাত আটমাসের আগে ওর আকর্ষণ কেটে বেরনোর কোন আশা এখন আমি দেখছিনা। তবে আমি তোমাকে একটা কথা দিচ্ছি রঞ্জিত, এটা চিরকাল চলবেনা। তুমি তোমার বউকে একদিন না একদিন ফেরত পাবেই। তারপর সেই আগের মত একমাত্র শুধু তুমিই ভোগ করবে আমাকে । তবে সেটা আটমাসও হতে পারে বা আটবছরও হতেপারে। আমি নিজেই এখনো ঠিক জানিনা কবে?
পরমার কথা শুনে প্রায় ভেঙে পরলাম আমি । কিছু একটা বলতে গেলাম কিন্তু গলা বুজে এল এক অব্যক্ত যন্ত্রণায়।-“কি গো এরকম করছো কেন? তোমার কি খুব কষ্ট হচ্ছে আমার কথা শুনে”।আমি উত্তর দিতে পারলাম না শুধু মাথা নাড়লাম।পরমা আমার গেঞ্জি খুলে বুকে জোরে জোরে ম্যাসেজ করে দিতে লাগলো। প্রায় দশ মিনিট পর একটু ধাতস্থ হলাম আমি।-“কি গো এখন একটু ভাল লাগছে”?-“হ্যাঁ”-“তাহলে আজ এই পর্যন্ত থাক, বাকি কথা কাল হবে, এখন শুয়ে পরো”?-“না কাল নয়। বল কি বলছিলে? আজই সব কিছু ক্লিয়ার শুনতে চাই আমি”।-“পারবে, আবার যদি ওরকম বুকে কষ্ট শুরু হয়”?-“হ্যাঁ পারবো”-“ঠিক”?-“বললাম তো হ্যাঁ। পারবো”।পরমা আমাকে বললো দাঁড়াও আগে তোমাকে ঢোকাই আমার ভেতরে তারপর বাকি কথা হবে। এই বলে ও আমার লুঙ্গিটা পুরো খুলে ফেললো। তাপর নিজের সায়াটা গুটিয়ে নিজের কোমরের ওপরে তুলে নিয়ে আমার দু পাশে দুই পা দিয়ে আমার তলপেটের ওপর এল কিন্তু বসলোনা। এরপর আমার ধনটা নিজের হাতে ধরে ছাল ছাড়িয়ে নিজের যোনির মুখে সেট করলো। তারপর বসলো ও আমার তলপেটে। ওর শরীরের ভারে পুক করে আমার ধনটা ঢুকে গেল ওর ভিজে যোনিতে। আমি আবিস্কার করলাম আমার ধনটাও আশ্চর্যরকম ভাবে একবারে লোহার গজালের মতন শক্ত হয়ে আছে। পরমা একটু ঝুঁকে পড়লো আমার বুকের ওপর। -“এই একটু চোখ বোঁজ না”আমি চোঁখ বুঁজতেই পরমা আমার ঠোঁটে আলতো করে চুক চুক করে চুমু খেতে লাগলো। প্রায় গোটা পঞ্চাশেক চুমু খাবার ও আমাকে বললো এবার চোখ খোল। আমি চোখ খুলেতেই ও একটু নড়েচড়ে শুল আমার ওপর। আঃ ওর গরম ভিজে গুদটার ভেতরটায় কি যে আরাম আর কি যে সুখ কি বলবো। চোখ খুলে দেখলাম চুমু খেতে খেতে কখন যেন ও নিজের ব্লাউজটা সম্পূর্ণ খুলে মাইদুটো বার করে ফেলেছে। পরমা এবার আরও ঝুঁকে মুখ নিয়ে এল আমার কানের কাছে। ওর বড় বড় মাই দুটো থপ করে এসে পড়লো আমার বুকে। আঃ কি নরম আর ভারী ওর মাই দুটো। এতো বছর ধরে খাচ্ছি ওগুলোকে তবুও যখনই ও দুটোকে সম্পূর্ণ খোলা অবস্থায় দেখি গা টা কেমন যেন শিরশির করে ওঠে। পরমা আমার কানে ফিসফিস করে বললো –“তুমি দেখো রাহুলের সাথে আমার আ্যফেয়ারে তোমার কোন লস হবেনা। তোমার সাথে না শুয়েতো আর ওর সাথে শোবনা আমি । ওর সাথে বড় জোর সপ্তাহে একদিন কি দুদিন শোব ।তাও তুমি যখন থাকবেনা তখন।-“হুম”-“আর তুমি আমাকে যখন চুঁদতে ইচ্ছে করবে তখনই চুঁদবে। একবার শুধু মুখ ফুটে আমাকে বললেই হল “পরমা তোমাকে করবো”। কথা দিচ্ছি তুমি যখনই আমাকে বলবে তখনই আমি শায়া তুলে পা ফাঁক করে দেব তোমার জন্য।-“কিন্তু রাহুল যদি অফিসে সবাই কে বলে দেয়?-কি?-যে ও তোমার সাথে শোয়, ঢোকায়, তোমার বুকের দুধ খায়। যদি অফিসের সকলে জেনে যায় এসব কথা তাহলে আমি ওখানে মুখ দেখাবো কেমন করে”?-”ও বলবেনা রঞ্জিত, ও কখনো বলবেনা। ও যে রেশমি আর সুদিপাকে করে তা কি তুমি আগে জানতে?“-“না”-“তাহলে”?-“আচ্ছা পরমা একটা কথা সত্যি করে বলতো? রাহুলের সাথে বিছানায় অতো আনন্দ পাবার পর আমাকে কি আর ভাল লাগবে তোমার?”-“লাগবে সোনা লাগবে। রাহুল আমার ভেতরে কামনা বাসনার যে আগ্নেয়গিরি বানিয়ে দিয়েছে তার সুফল শুধু তুমি পাবে। তোমাকে এত সেক্স দেব যে তুমি সামলাতে পারবেনা। তুমি জাননা আমার ভেতরে এখন এত আগুন যে দু বছরের মধ্যে তোমাকে চুষে চুঁদে ছিবড়ে বানিয়ে দিতে পারি আমি”।-“ওঃ”-“এই একবার আমার চোখের দিকে তাকাবে”?-“কেন”?-“আমি বলছি তাই, তাকাও না বাবা”।-“হুঁ”আমি ওর চোখের দিকে তাকাতেই পরমা আমাকে ঠাপাতে শুরু করলো। বললো –“আমার চোখ থেকে চোখ সরাবেনা। আমি যা যা জিগ্যেস করছি সব ঠিক ঠিক জবাব দাও”। ও ঠাপ দিচ্ছিল কিছুক্ষণ ছেড়ে ছেড়ে বেশ জোর জোর। -“সেদিন তোমার খুব কষ্ট হচ্ছিলো না গো”?[ঠাপ]-“হ্যাঁ”,-“সব চেয়ে বেশি কখন হচ্ছিলো”?[ঠাপ]-“রাহুল যখন তোমাকে কোলে করে বিজয়ীর মত ওপরের ঘরে নিয়ে যাচ্ছিলো আর সবাই হাততালি দিচ্ছিল তখন”।-“কি ভাবছিলে রাহুলের কোলে উঠেছি বলে আমি ওর হয়ে গেলাম”?[ঠাপ]-“হ্যাঁ”।প্রত্যেকটা প্রশ্নর সাথে সাথে একটা করে ঠাপ দিচ্ছিল পরমা। ওর ভারী পাছাটার জন্য বেশ জোর হচ্ছিলো ঠাপটাতে। আর প্রতিটা ঠাপেই আরামে কেঁপে কেঁপে উঠছিলাম আমি।-“আর কি ভাবছিলে? ওপরের ঘর থেকে রাত কাটিয়ে যখন নামবো তখন একবারে ওর বউ হয়েই নামবো”? [ঠাপ]-“ঊফফফফ………হ্যাঁ”-“তোমাকে ছেড়ে, আমার বাচ্চাটাকে ছেড়ে রাহুলের সাথে ওর ফ্ল্যাটে থাকতে শুরু করবো”?[ঠাপ]-“আঃ”-আর…কিছু দিন পরেই লোকের মুখে শুনবে রাহুলের বাচ্চা এসেছে আমার পেটে?[ঠাপ]-“উউউউ”-“তুমি চাও আমি তোমাকে ছেড়ে দিয়ে রাহুলকে বিয়ে করি, ওর সাথে সংসার করি”? [ঠাপ]-“আঃ……না আমি মরে যাব”।-“জানি [ঠাপ]…আমিও চাইনা। আর কোন দিন এরকম কথা আমার কানে এলে নিজের হাতে বিষ খাইয়ে মারবো তোমাকে বুঝলে। এই ব্যাপারে কোন অভিমান টভিমান আমি সহ্য করবোনা”।[ঠাপ]-হুঁ-“এবার আমার চোখের দিকে তাকিয়ে বলতো তুমিও কি আমার মত সত্যি সত্যি চাও যে আমি রাহুলের সাথে মাঝে মাঝে শুই”? [ঠাপ]-“হুঁ”আমি কি পাগল হয়ে গেছি নাকি? একী হল আমার? একটু আগেও তো পরমা রাহুলের সাথে শোয়া বন্ধ করতে চায়না শুনতে দম আটকে বুকে কষ্ট শুরু হয়েছিল আমার। ও কি সেক্স দিয়ে আমাকে ভোলাচ্ছে? আমি অনেক চেষ্টা করলাম ওকে বলতে “না আমি চাইনা তুমি ওর সাথে শোও। আমি ভুল বলেছি”… কিন্তু আমার মুখ দিয়ে কোন আওয়াজ বেরলোনা। -“যদি ওকে মাঝে মাঝে বাড়িতে নেমন্তন্ন করি আর রাতে খাওয়া দাওয়ার পর ওকে নিয়ে গিয়ে আমাদের বেডরুমের বিছানাতে তুলি মেনে দেবে”? আর যদি তোমাকে সেই রাতের মত পাশের ঘরে শুতে যেতে বলি তাহলেও মেনে নেবে”? [ঠাপ]-“হুঁ”-“যদি পরের দিন সকালে তোমাকে আমাদের জন্য চা করতে বলি করবে”?[ঠাপ]-“হুঁ”-“যদি চা দিতে এসে দেখ আমরা উলঙ্গ অবস্থায় জড়াজড়ি করে শুয়ে আছি রেগে যাবেনা তো”?[ঠাপ]-“না”- “যদি তোমাকে বলি রাহুলের বীর্যে আর আমার রসে ভেজা সায়া, প্যান্টি আর রাহুলের নোংরা জাঙিয়া কেচে দিতে তাও দেবে”? [ঠাপ]-“দেব”।-“যদি তোমার সামনেই রাহুলকে চুমু খাই, জড়াজড়ি করি মেনে নেবে”?[ঠাপ]-“হ্যাঁ”-“যদি জানতে পার আমরা রাতে ওসব করার সময় কনডোম ব্যবহার করিনা সহ্য করতে পারবে তো”? -“হুঁ”-“এবার শেষ প্রশ্ন… আমি যদি কোন দিন চাই রাহুলের বাচ্ছা আসুক আমার পেটে, তুমি নিঃশর্তে মেনে নিতে পারবে তো”?[ঠাপ]-“হুঁ”-“কি হু? হ্যাঁ না না পরিস্কার করে বল”? [ঠাপ]-“হ্যাঁ” আমার নিজের গলাকে বিশ্বাস হচ্ছিলো না আমার। একি বলছি আমি? একি আমি না আমার ভেতরে অন্য কেউ।-“আমি যখন রাহুলের বাচ্চা কে বুকের দুধ দেব তখন সহ্য করতে পারবে তো”? [ঠাপ]আমি আর সহ্য করতে পারলাম না-“পারবো, পারবো, তুমি যা বলবে সব পারবো” বলে পাগলের মত তল ঠাপ দিতে দিতে মাল খালাস করে দিলাম পরমার গুদে।পরমাও “রঞ্জিত আই লাভ উ” বলে জোরে জোরে ঠাপ মারতে মারতে আমার ঘাড়ে ভীষণ জোরে কামড়ে ধরলো । তারপর সব শান্ত হয়ে গেলে কখন যে পরমার বাহুডোরে বাঁধা হয়ে ঘুমিয়ে পরেছি কে জানে।
পরের দিন থেকেই পরমা পুরো নর্মাল হয়ে গেল। সংসার আর বাচ্চা সামলানোর কাজে পুরোদস্তুর লেগে পরলো ও। রাহুলের ব্যাপারে সেই থেকে আমার আর পরমার মধ্যে কোন কথা হয়নি। আসলে আমিই ইচ্ছে করে তুলি নি। কে জানে কি বলতে কি বলে ফেলবো।অফিসেও সব নর্মাল ছিল। বেশি কেউ জানতে পারেনি ঘটনাটা। যারা জানতো তারাও সবাই চেপে গিয়ে ছিল। একদম যাকে বলে “রাত গেয়ি বাত গেয়ি”।দেখতে দেখতে প্রায় দু বছর কেটে গেল। এই সময়টায় আমাদের মধ্যে সেক্স দুর্দান্ত উপভোগ্য হয়ে উঠেছিল। প্রায় রোজ রাতেই পরমাকে বুকের তলায় নিয়ে জন্তুর মত চুঁদতাম আমি। পরমাও আমার ধন চুষে, চটকে, খেঁচে, পাগল করে দিত আমায়। এমন কি মাঝে মাঝে মন ভাল থাকলে আমাকে পায়ু সঙ্গম পর্যন্ত করতে দিত ও। কোন কোন দিন ঘুম থেকে উঠে অফিস যাবার আগে তাড়াতাড়ি আরও একবার চুঁদে নিতাম পরমাকে।এদিকে পরমা যে মাঝে মাঝেই রাহুলের সাথে শুচ্ছে তা আমি ওর শরীরে নানারকম আঁচড়ানো কামড়ানোর দাগ দেখেই বুঝতে পারতাম। বোধ হয় দুপুর বেলা করে আসতো রাহুল আমাদের বাড়িতে। আমি ঠিক বুঝতে পারতাম কারন যে দিন ও আসতো সে দিন সকাল থেকেই পরমাকে ভীষণ খুশি খুশি লাগতো। এছাড়া রাহুল মাঝে মাঝেই আমাকে লং লং অফিস ট্যুরে পাঠাতো। আমি বুঝতে পারতাম আমাকে দূরে সরিয়ে দিয়ে পরমার সাথে আমাদের ফাঁকা বাড়িতে আমারই বিছানায় রাত কাটাচ্ছে রাহুল, আমি ট্যুর থেকে ফিরে আসার আগের দিন পর্যন্ত ওরা একবারে স্বামী স্ত্রীর মতন একসঙ্গে থাকছে । প্রতিবেশীরাও অনেকে ঠারে ঠোরে বলতে চেয়েছে একথা। বোঝাতে চেয়েছে আমার বাড়িতে আমার অবর্তমানে কেউ আসে, থাকে। আমি ওদের নানান রকম ওজুহাত দিয়ে চুপ করিয়ে দিয়েছিলাম। কারন পরমা যে আমাকে প্রচণ্ড ভালবাসে তা আমি জানতাম। পরমাকে হারাবার কোন ভয় আর আমার মধ্যে ছিলনা। আর অস্বীকার তো করতে পারিনা যে পরমার শরীরে রাহুলের জ্বলানো আগুনে প্রায় রোজ রাতেই নিজেকে সেঁকতাম আমি। রাহুলের সাথে ওই ঘটনা ঘটার আগে যেখানে সপ্তাহে একদিন মিলন হত আমাদের সেখানে এই দু বছরে প্রতি সপ্তাহে গড়ে অন্তত দশ বার মিলন হয়েছে আমাদের।যখনই মনে মনে ভাবতাম পরমা কি ভাবে রাহুলের সাথে শুচ্ছে, আনন্দ করছে, ফুর্তি করছে আমার ধনটা তড়াক করে লাফিয়ে সোজা হয়ে দাঁড়িয়ে যেত। সত্যি বলতে কি ওই সময়টাতে আমার ধনটা বেশির ভাগ সময় খাড়া হয়েই থাকতো। মোহিত আর সুদিপা যে সেদিন কত সত্যি কথা বলেছিল তখন বুঝতে পারছিলাম।এই রকম আন্ডারস্ট্যান্ডিং বেশ ভালই চলছিল আমাদের তিন জনের মধ্যে । কিন্তু গণ্ডগোল বাঁধলো একদিন যেদিন পরমার সাথে আমাদের কাজের মাসিটার একটু খিটির মিটির হল। তর্কাতর্কীর সময় পরমা একটু রেগে গিয়ে মাসিকে মুখ ফস্কে ছোটোলোক বলে ফেলেছিল। মাসিও রাগের মাথায় ওর মুখের ওপর বলে দিল পরমা একটা খানকী মাগির চেয়েও অধম। এক বাচ্চার মা হয়ে ও পরপুরুষের সাথে নষ্টামি করে। নিজের ঘুমন্ত বাচ্চা কে পাশে নিয়ে বাচ্চার বিছানাতেই সঙ্গম করে পর-পুরুষের সাথে। কথাটা শুনে একটু যেন থমকে গেল পরমা। সাড়া দিন থম মেরে মুখে কুলুপ দিয়ে পরে রইলো। রাতে শোবার সময় আমাকে জড়িয়ে ধরে বললো “আর নয় রঞ্জিত। ছেলে বড় হচ্ছে। এবার যে করেই হোক, বেরতেই হবে আমাকে রাহুলের আকর্ষন থেকে। আমাদের সেক্স লাইফ হয়তো একটু ডাল হয়ে যাবে কিন্তু যেহেতু আমরা দুজন দুজনকে সত্যি করে ভালবাসি, আমরা আমাদের যৌনতার অভাব ইমোশান দিয়ে পুষিয়ে নিতে পারবো। কি রঞ্জিত আমরা পারবোনা”? আমি বললাম “হ্যাঁ পারবো পরমা”।এই ঘটনা ঘটার দিন তিনেক পরে একদিন রাতে পরমার কাছে জানতে পারলাম ও আজ বিকেলে রাহুলের ফ্ল্যাটে গিয়েছিল। পরমা বোললো ও আজকে অফিসিয়ালি ব্রেকআপ করে এসেছে রাহুলের সাথে। ওরা আর কখনো দেখা করবেনা এমনকি ফোন পর্যন্ত করবেনা। এমনকি ওরা ঠিক করেছে কোথাও দেখা হলে ওরা এমন ব্যবহার করবে যেন একে ওপর কে খুব একটা ভাল চেনেনা। আমি বুঝতে পারছিলামনা এই ঘটনায় আমার খুশি হওয়া উচিত না দুঃখ্যিত হওয়া উচিত? পরে ভাবলাম যা হয়েছে ভালই হয়েছে।
আরও একমাস কেটে গেল দেখতে দেখতে। এক শনি বার রাতে শোয়ার সময় পরমা আমাকে জড়িয়ে ধরে বললো –“রঞ্জিত তোমাকে একটা কথা বলার ছিল। কদিন ধরেই তোমাকে বলবো বলবো করছি কিন্তু সাহস পাচ্ছিনা”। আমি বললাম-“বল”।
ও বললো-“মাথা ঠাণ্ডা করে শোন আর দয়া করে আমাকে ভুল বুঝনা”।
আমি বুঝলাম ব্যাপারটা গুরুতর। বললাম-“মন দিয়ে শুনছি তুমি বল”।
-“রঞ্জিত আমার পেটে রাহুলের বাচ্চা আছে”।
আমার মুখ দিয়ে কোন আওয়াজ বেরলনা। যেন মাথায় আকাশ ভেঙে পড়লো আমার। অবাক হয়ে ওর দিকে তাকিয়ে রইলাম।
-“তোমাকে কোন কথা লোকাতে চাইনা আমি রঞ্জিত। আসলে শেষ কয়েক মাস ওসব করার সময় রাহুল একবারে কনডোম ব্যবহার করতে চাইতোনা। আমিও না করতাম না ওকে। সত্যি কথা বলতে কি ওর মত সমর্থ পুরুষের সাথে একটা বাচ্চা করার ইচ্ছে আমার অনেক দিনের। তবে তুমি যদি না চাও তাহলে তো অ্যাবোরশান করাতেই হবে। কি করি বলতো”?
বেশ কিছুক্ষণ চুপ করে থাকার পর ওকে বললাম –“ঠিক আছে তোমার যখন রাহুলের বাচ্চা পেটে নেবার এত ইচ্ছে তখন নাও”।
-“না, শুধু ‘নাও’ বললে হবে না রঞ্জিত। আমি চাই তুমি কথা দাও ওর সব ভার তুমি নেবে। রাহুলের ঔরসে হলেও ও তো আসলে আমারই বাচ্চা। পারবেনা রঞ্জিত আমার আর রাহুলের সম্ভোগ আর যৌনতৃপ্তির প্রতীক ওই বাচ্চাটাকে মেনে নিতে? রাহুল আর আমার কামনা বাসনার ফসল কে নিজের করে নিতে? দেবে ওকে তোমার নাম”?
-“হ্যাঁ” বললাম আমি।
পরমা আনন্দে আমাকে জড়িয়ে ধরলো। আমার মুখ চুমোয় চুমোয় ভরিয়ে দিতে দিতে বললো -“জানতাম, আমি জানতাম”…………”জান রেশমি আর সুদিপা দুজনেরই পেটে আমার মত রাহুলের বাচ্চা এসে গিয়েছিল। ওরাও চেয়েছিল রাখতে কিন্তু ওদের স্বামীরা দেয়নি। জোর করে নষ্ট করে দিয়েছে ওদের পেটের বাচ্চা, রাহুলের সাথে ওদের দেহসুখের ফসলকে । ওদের স্বামীরা নিজেদের যতই মডার্ন, মুক্তমনা, প্রকৃত আধুনিক বলে চেঁচাক আসলে ওরা সঝ্য করতে পারবেনা প্রকৃত নারী স্বাধীনতা, প্রকৃত যৌন স্বাধীনতা। তাই ওরা সম্মান দিতে পারেনি নিজের স্ত্রীদের বিবাহ বহির্ভূত কামকে। সেদিন তোমাকে কত বড় বড় লেকচার দিয়েছিল না মোহিত……মিডিলক্লাস…… আপারক্লাস ইত্যাদি। ওরা আসলে সব ভণ্ড। জান কেন মেনে নিত ওরা রাহুলের সাথে নিজের স্ত্রীর সম্পর্ককে? রাহুলের তাতানো বউটা যখন বাড়ি ফিরতো তখন জন্তুর মত নিজের নখ দাঁত বের করে নিজের বউ নামক মাংসপিণ্ডটাকে মনের সুখে আঁচড়ান কামড়ানো যেত বলে। রাহুলের ছুতো দেখিয়ে জোর করে বার বার নিজের স্ত্রীকে পায়ুসঙ্গমে বাধ্য করা যেত বলে। এমনকি স্ত্রীর ঘেন্না লাগলেও জোর করে নিজেদের পায়ুছিদ্র লেহনের মত কাজকেও নিয়মিত ভাবে করাতো ওরা। তবে ওদের সবচেয়ে বড় সুবিধা ছিল রাহুলের ছুতো দেখিয়ে মনের সুখে ইচ্ছে মতন বিবাহ বহির্ভূত নারীসঙ্গ করার অবাধ অধিকার।আমি জানি রঞ্জিত তুমি প্রথমটাতে খুব কষ্ট পেয়েছিলে আমাদের কাণ্ডে। আথচ শেষ পর্যন্ত তুমি মেনে নিয়েছিলে নিজের স্ত্রীর ইচ্ছে কে, সম্মান দিয়েছিলে তার বিবাহ বহির্ভূত কামকে, তার পরপুরুষ গমনের লিপ্সাকে। আমাকে তুমি শুধু নিজের ক্রিতদাসী বলে মনে করনি। আমি যে একটা আলাদা মানুষ, আমারও যে নিজশ্ব্য কামনা বাসনা ত্রুটি বিচ্যুতি সবই আছে তা মেনে নিয়েছিলে। রাহুলের সাথে শুই বলে কোনদিনো তুমি আমাকে মিলনের জন্য জোর করনি। আমরা তখনই মিলিত হয়েছি যখন আমরা দুজনে চেয়েছি। তুমি জানতে তোমার অবর্তমানে আমি রাহুলের সাথে তোমারই বিছানায় স্বামী স্ত্রীর মত রাত কাটাচ্ছি। অথচ তুমি কোন দিন কোন অন্য নারী সঙ্গ করনি। তুমি চাইলে আমি নাও করতে পারতামনা”।
-“আমি অন্য নারী সঙ্গ করলে তুমি কি মন থেকে মেনে নিতে পারতে পরমা”?
-“মন থেকে অবশ্যই মেনে নিতে পারতাম না। একটু স্বার্থপরের মত আমি চাইছিলাম তুমি সম্পূর্ণভাবে আমার দখলে থাক, আর আমি আমার অবদমিত অতৃপ্ত কাম রাহুলের কাছ থেকে মেটাই”।
-“একটা সত্যি কথা এবার তুমি আমাকে বল পরমা, তুমি কি শারীরিক ভাবে আমার কাছে সত্যিই অতৃপ্ত ছিলে। কই আমি তো কোন দিন বুঝতে পারিনি”।
একটু চুপ করে কি যেন একটা ভাবলো পরমা তারপর বললো –“তোমাকে একটা সত্যি কথা বলি রঞ্জিত যা তুমি দুঃখ্য পাবে বলে আগে তোমাকে কোনদিন বলিনি আমি। আমি কোনদিন মন থেকে তোমাকে আমার যোগ্য পুরুষ বলে ভাবিনি। ছোটোবেলা থেকেই আমি জানতাম আমি অসম্ভব সুন্দরী। স্কুলে কলেজে ছেলেরা ছুঁকছুঁক করতো আমার পেছনে। সব সময় ভিড় করে থাকতো আমাকে ঘিরে। আমি জানতাম যে ভাবেই হোক আমার যোগ্য পুরুষ খুঁজে নিতেই হবে আমাকে। সেরকম যোগ্য পুরুষ খুঁজে না পেলে বিপদ হয়ে যাবে আমার কারন শুধু একটি মাত্র সাধারন পুরুষে সন্তুষ্ট থাকার মেয়ে যে আমি নই তা আমি জানতাম। সেরকম সুদর্শন প্রকৃত পুরুষ দু একজনকে খুঁজে পেলেও তাদের কাউকেই মনে ধরেনি আমার । কারন তারা হয় প্রচুর নারীসঙ্গে ব্যাস্ত ছিল না হয় তাদের হাবভাব অহঙ্কার একবারেই পছন্দ হয়নি আমার। কলেজের পর তোমার সাথে দেখা হল, আর ঝপ করে তোমার প্রেমে পরলাম আমি। তুমি সেরকম সুপুরুষ নও, আমার যোগ্য নও জেনেও রিস্ক নিয়ে তোমাকে জোর করে বিয়ে করলাম। কারন আমি জানতাম আমি তোমাকে মন থেকে সত্তিকারের ভালবাসি। শারীরিক ভাবে তোমার সাথে মিলনে সম্পূর্ণ তৃপ্ত না হলেও ভালবাসার মানুষকে স্বামী হিসেবে পেয়েছি বলে আমার মনে কোন দুঃখ ছিলনা। হয়তো খানিকটা অবদমিত কাম ছিল আর সেটাই সেদিন নিজের ধান্দায় খুঁড়ে বের করেছিল রাহুল”।
-“রাহুলের মধ্যে কি তুমি তোমার যোগ্য পুরুষ খুঁজে পেয়েছিলে পরমা”?
-“হ্যাঁ, চেহারায়, চলনে বলনে, যৌন আকর্ষণে, যৌন ক্ষমতায়, ও আমার যোগ্য ছিল। কিন্তু মানুষ হিসেবে নয়। ওর সাথে আমার সম্পর্ক ছিল শুধুই শারীরিক। ভালবাসার বিন্দু মাত্র ছিলনা ওই সম্পর্কে। মানুষ হিসেবে অহংকারী ধান্দাবাজ রাহুলকে কোনদিনই খুব একটা সহ্য করতে পারতামনা আমি। আমি জানতাম ওর প্রতি শারীরিক আকর্ষণ খুব বেশি দিন থাকবেনা আমার। তোমার মনে থাকবে তোমাকে একবার আমি বলেছিলাম একদিন না একদিন আমি ওর আকর্ষণ কেটে বেরবোই”।
-“যদি আবার খুঁজে পাও রাহুলের মত পুরুষ তাহলে”?
-“আর ভুল করবোনা আমি রঞ্জিত। নেড়া বেলতলায় একবারই যায়। আর এখন তুমিওতো সেক্সুয়ালি ভীষণ অ্যকটিভ হয়ে গেছ। ও সম্ভাবনা আর নেই তুমি নিশ্চিত থাকতে পার”।
-“তাহলে বলছো আমাকে বিয়ে করে তোমার মনে কোন অপরাধবোধ নেই, কোন ফাস্ট্রেশান নেই”।
- “কি বলছো তুমি রঞ্জিত? এখন আমি বুঝেছি তুমি আমার দেখা সেরা পুরুষ। তোমার মত স্বামী পেয়ে আমি গর্বিত। ভগবান কে ধন্যবাদ সেদিন আমি ঠিক ডিশিসান নিয়ে ছিলাম তোমাকে বিয়ে করে”।
কয়েক মাস পর থেকেই প্রকৃতির স্বাভাবিক নিয়মে পরমার পেটটা বেঢপ হয়ে উঠতে লাগলো।এরপর যখনই পরমার ভরা পেটের দিকে তাকিয়েছি, ভেবেছি রাহুলের বাচ্চাটা বড় হচ্ছে ওখানে, ভেবেছি ও পরমার শরীর থেকে টেনে নিচ্ছে ওর পুষ্টি, আমার ধনটা খাড়া হয়ে উঠেছে। রাহুলে যেন চলে গিয়েও আমাদের জীবনে রেখে গেছে নিজের ছাপ যা আমাদের বাকি জীবনে পরিপূর্ণ যৌনতৃপ্তির জন্য অসম্ভব জরুরী।
পরমা মাঝে মাঝেই আমাকে জিগ্যেস করতো –“রঞ্জিত আমার পেটেরটাকে পারবেতো নিজের করে নিতে, রক্ষা করবে তো ওকে এই পৃথিবীর সমস্ত বিপদ থেকে”? আমি প্রতি বারেই হেঁসে ওকে আশ্বস্ত করে বলতাম মনীষা তোমার পেটের ডিমটা আমার কাছে তোমার ইচ্ছে আর আনন্দর প্রতীক। ওর প্রতি ভালবাসার কোন অভাব আমার কোনোদিনো হবেনা।
একটা মেয়ে হয়েছে আমাদের…… থুড়ি রাহুল আর পরমার। বিশ্বাস করবেননা যখনি দেখি পরমা ওকে বুকে জড়িয়ে আদর করছে বা আড়াল করে মাই খাওয়াচ্ছে, আমার পুরুষাঙ্গটা সঙ্গে সঙ্গে লোহার মত শক্ত হয়ে ওঠে। মনে পরে যায় পরমা আর রাহুলের সম্ভোগের কথা, ওদের গোপন যৌনতৃপ্তির কথা। আমি জানি আমার আর পরমার বাকি জীবনে যৌনসুখের কোন অভাব কোনদিন অনুভূত হবে না এই মেয়েটার জন্য। যখনই ওর মিষ্টি মুখের দিকে তাকিয়ে রাহুলের কথা ভাববো আমি, পরমার প্রতি তীব্র কামনায় জ্বলে উঠবো আমি। তাই ওর নাম আমি দিয়েছি……তৃপ্তি।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*