Thursday, December 22, 2011

রিক্সা


বাংলাদেশের রিক্সাটা বেশ একটা মজার জিনিস. আরো মজা বৃষ্টির মধ্যে রিকশায় চড়া. আমি একটু ফুটবল খেলতাম একসময়ে. আমি ১৫/১৬ বছর বয়েস থেকে খেপ খেলা শুরু করলাম. হাতে কাচা পয়সা. মা, বাবা, ভাই, বোনদের অনেক গিফট দিতাম. এখন ১৮, নাম তোতন.
আমার ২ খালা আর চাচার বাসা একদম কাছেই. আমার মেজো খালার ২ মেয়ে, ১ ছেলে আর ছোটো খালার শুধু ৩ মেয়ে. চাচার ২ মেয়ে ১ ছেলে. আমার খালাতো বোনরা এক একটা মাল. সব গুলো নাম করাসু ন্দরী. দেকলে চোখ জুড়ায়, ধোন খাড়ায় আর বুকে একটু ব্যথা হয় পাড়ার ছেলেদের, কারণ ওরা জানে এই জিনিস তাদের কপালে নাই. আমাকে এরা অসম্বব পছন্দ করে. আমি শুনি আমি চাইলে এর সব কটাকে বিছানায় নিতে পারি.
কাজিন দের আলোচনায় আমি বেশ বড় বিষয়. কারণ আমি মাস্তান, আমি ভালো ফুটবল খেলি আর বাবা বড়লোক, দেকতে বেশ ভালো এবং লম্বা. এদের মধ্যে সব চেয়ে সুন্দর দুটাকে আমি খুব কাছে কাছে রাখি. আর অন্য গুলোর চেয়ে ভালো গিফট দিই আরে মনে মনে বলি তোমার ভোদার জন্য অগ্রিম বুকিং.
চাচার বড় মেয়ে মিতা অপুর বিয়া, বয়েস ২৪. সবাই চাচার বাসায়, বড় আড্ডা হছে. বাইরে টিপটিপ বৃষ্টি. সবাই dinner নিয়ে়া চিন্তা করছে. খিচুরী মনে হয় final হবে এমন সময়ে আমার মনে হলো কাবাব আর নান খেলে হয়. ভুনা গরুর মাংশ আর পরটা. আমি বললাম সবাই ৫০০ করে দাও, বাকিটা আমি দেবো. সবাই বললো ছেলেটার অনেক বুদ্ধি. মা বললো শুধু খাবার বুদ্ধি.
সব ফামিলি head রা আমাকে ৫০০ টাকা করে দিলো. আমি বললাম আমি একা এই বৃষ্টির মধ্যে যেতে পারবনা আর আমার হেল্প লাগবে. দু বোন লাফ দিয়ে উঠলো আমরা যাবো. এর মধ্যে মিতা আপা, যার বিয়ে সেও যেতে চায়, চাচি বললো, না. দুদিন পরে বিয়ে, তুমি যেতে পারবেনা. মিতা আপা খুব মন খারাপ করে বললো, এইটা বোধ হয় আমার শেষ যাওয়া ছিলো, বিয়ের পরে শশুর বাড়িতে তো আর আমাকে যেতে দেবে না. আমিতো ও বাড়ীরবউ. থাক তোরা যা. সবাই চাচিকে রাজি করিয়ে ওকে পাঠালো.
রিকশায় উঠে দেখি আমাদের কাজের বুয়ার ছেলে সুবিদ এর রিকশায় মনি (আমার ১নম্বর মালটা) উঠে বসে আছে. বৃষ্টি আর হছেনা. আমি হেলান দেয়ার উচু জায়গাটায় বসলাম, ওরা দুজন সিট এ. কিন্তু রিক্সা ছাড়ার ২/৩ মিনিট এর মধেই আবার টিপটিপ করে বৃষ্টি শুরু হলো. আমি মিতা আপাকে বললাম আমি আর একটা রিক্সা নিয়ে যাই, তোমরা সুবিদ এর সাথে যাও. সুবিদ বললো মামা, আপনারা তিন জনই বসেন আমার কোনো অসুবিধা নাই. আমি টানতে পারবো. আমি বললাম বসবো কেমনে? ২০ মিনিট তো লাগবেই যেতে. শেষে মিতা আপা বললো, মনি তুই তোতন এর কোলে বসতে পারবি? তোতন তোর অসুবিধা হবে? আমি বললাম না, মনিও বললো তুমি বস আগে, তারপর আমি বসি তোমার কোলে. আমি আমার ধোন দুই রানের মাঝে শক্ত করে আটকে বললাম বস. ও খুব সহজে বসলো. আমরা একটা কালো plastic sheet দিয়া সামনেটা বন্ধ করে দিলাম যাতে বৃষ্টিতে না ভিজি. মনি একটু পরে বললো আমাকে না ধরলে আমি পরে যাবো. মিতা আপা বেশ রাগ করে বললো ওকে শক্ত করে ধর. ও তো পরে যাবে? সারাদিন ওর পিছনে ঘুরো, এখন কোলে তুলে দিলাম আর ধরে বসতে পার না. আমি আরে মনি দুজ নাই বললাম মিতা আপা? আমরা লজ্জায় লাল. মিতা আপা বললো ঢং করতে হবেনা সবাই জানে. মনি তুমি সবার আগে রিকশায় উটেছ ওর সাথে যাবার জন্য, ঠিকনা?
মনির বর্ণনা দিয়া দরকার একটু. ১৫ বছর বয়েস. টক টকে ফর্সা না বলে, বরং দুধে আলতা রং বললে ভালো মানায়. লম্বা ৫ ফুট ৩ ইঞ্চি. একটু নাদুসনুদুস, কিন্তু মোটা না একটুও. দুধ মনে হয় ৩৪C কাপ হবে, ৩৪D ও হতে পারে. আমি ওর পেটের উপর দুই হাত দিয়া জরায়ে ধরে যাচ্ছি. ওর মসৃন তুলতুলে শরীর খুব উপভোগ করছি কিন্তু আমার ধোন বাবাজি আর কথা শুনছেনা. কোনো দুর্ঘটনা ছাড়াই আমার জীবনের সবচেয়ে উপভোগ্য ride টা শেষকরলাম. খাবার ready ছিলো. তুলে আবার রিকশায় উঠলাম. আমি বললাম মিতা আপা আমি কি অন্য রিক্সা নিব?মিতা আপা বললো তোর কি আমার সাথে যেতে ইচ্ছে করছে না? আর মনির দিকে ফিরে বললো নায়িকা তোমার কিইচ্ছে, নায়ক অন্য রিকশায় যাবে. আমি লাফ দিয়ে রিকশায় উঠলাম,মনি আমার কোলে. এবার মিতা আপা সুবিদকে বললো অন্য রাস্তা দিয়ে যেতে, তারাতারি যাওয়া যাবে. ও মিতা অপুর কথা মতো রাস্তা দিয়ে়া রওনা দিলো. রাস্তাটা ভাঙ্গা, আমি মনিকে শক্ত করে ধরে আছি.

প্রসঙ্গ বদলানোর জন্য আমি বললাম মিতা আপা তোমার বিয়ে নিয়ে় তুমি কি ভাভছো? ও বড় একটা দীর্ঘসাস ছেরেবললো, কোন বুড়া আমাকে নিয়ে তার বিছানায় ফেলবে কে জানে? মনি বললো আমি তো দুলাভাইকে দেকেছি উনি খুব সুন্দর. মিতা আপা খুব খুশি হয়ে গেলেন. বললেন জানিনা, তোরা life টা এনজয় করবি, বিয়ে ভালো না হলে যেনো দুক্খ না থাকে. কথা শেষ হতেই একটা বড় ধাক্কা খেলাম রাস্তার ভাঙ্গা গর্তে পরে . আমার হাত দুটো ঝাকি খেয়ে উপরে উঠে মনির দুধে আটকে গেলো. আর মিতা আপার বাম দুধটা আমার কনুই এর উপর লেপ্টে রইলো. মিতা আপা বা মনি কারই খুব একটা সরে যাবার ইচ্ছা দেখা গেলনা. আমি মনির দুধ আস্তে আস্তে টিপতে লাগলাম. আর আমার ধোন বাবাজি ধাক্কার সময় আমার রানের ফাক দিয়ে বেরিয়ে গেছে. ওটা এখন মনির short কামিজ এর নিচ দিয়ে ওর তুলতুলে পোদে গুতো মারছে আমার আর ওটার উপর কোনো কন্ট্রোল নাই. আমি ভাবলাম মনি আবার চিত্কার শুরু না করে. মনি ওর রান দিয়ে আমার ধোনটা নিয়ে খেলছে. ওর নিশ্বাস বেশ ঘন, আমার ও একই অবস্থা. আমার মনে হলো মিতা আপা বুঝতে পারছে. মিতা আপা সুবিদ এর সাথে কথা বলছে আর আমার শেষ অবস্থা, বাসার সামনে এসে আমার কামরস বেরিয়ে গেলো. মিতা আপা বললো মনি তুই খাবার গুলো নিয়ে যা. আমি নামলাম রিক্সা থেকে, মনে হলো আমার কাপড় না বদলেস বার সামনে যাবার কোনো উপায় নাই. আমি বললাম মিতা আপা আমি drinks নিয়ে আসি, উনি বললেন ok সুবিদ বললো মামা, আমি নিয়ে আসি আপনি যান. আমি কাপড় change করে যখন নামলাম দেখি সুবিদ আমার জন্য drinks নিয়ে অপেক্ষা করছে. আমি drinks নিয়ে চাচার বাসায় গেলাম.
যেয়ে দেখি সবাই আমার জন্য অপেক্ষা করছে. আমার chair মিতা অপুর পাশে. মিতা আপা সবাইকে বললো আজ তোতন না থাকলে এই খাবার খায়ও হতনা. ওর পকেট দিয়ে ভালই গেছে. সবাই thank you দিলো. খাওয়া প্রায় শেষ কিন্ত মনিকে আমি কোথাও দেখতে পেলাম না. আমি দেখলাম এই বাড়িতে এখন পিঠা বানানো হবে বিয়ের জন্য. আমি বিকালে প্রাকটিস করে ক্লান্ত আমি মাকে বললাম আমি বাসায় যাই, আমার কাল সকালে ফুটবল খেলা আছে. মা বললো চাচিকে বলে যা. চাচি বললো মিতাকে নিয়ে যা, ওর রাত জেগে চেহারা খারাপ করার দরকার নাই. মাবললো মিতা তুই আমার বিছানায় ঘুমা আমার আসতে সকাল হবে.
মিতা আপা আমার সাথে আমাদের বাসায় রওনা দিলো. একটু পরে বললো তুই আজ মনিকে ভালই এনজয় করলি. আমি বললাম কই, আমিতো .. মিতা আপা বললো থামলি কেন? আমি বললাম তুমিই তো আমার কোলে বসালে, আমার কি দোষ?মিতা আপা বললো না তোমার অনেক গুন? আমি বললাম তুমি কি রাগ করেছ? ও কিছু বললো না. আমি বললাম তোমার কি করতে ইছে হচ্ছিলো. ও বললো ই: ই আমার নায়ক. নিজেকে কি ভাবিস? আমি বললাম তাহলে তুমি এতো রাগ করছ কেন? আবারবলছ life টা এনজয় করবি. আমার কোলে সুন্দর একটা মেয়ে বসায়ে দিয়ে আমাকে test করছ. আমি ওকে পছন্দ করি তুমি জানো. আমি তোমাকেও অনেক পছন্দ করি কিন্তু তুমি তো আমার অনেক বড়. তুমি তো আর আমার সাথে কিছু করবেনা? ওবললো না তোকে ও আমার খুব ভালোলাগে. আমি তোদের প্রেমটা আজ খুব এনজয় করেছি. মনির মতো কঠিন মাল তোর আদর খুব খেলো. আমার খুব ভালো লেগেছে. তুই কি ওর সাথে sex করেছিস. আমি বললাম না, ওতো পাজামা পরা ছিলো. তাহলে ঘষা ঘসি তে বেরিয়ে গেছে? আমি বললম কি বলছ? মিতা আপা বললো, তোর বের হয়নি? আমি কিছু বললাম না. আমি জিগ্গেস করলাম তুমি কি সব দেকেছ? উনি বললেন হু. আমি বললাম তুমি ওতো তোমার ধুদ দিয়ে়া আমাকে খোচা দিয়ে গরম করেছ.
এর মধ্যে আমাদের বাসের সমনে এসে গেলো, আমি বললাম এখানটা খুব slippary সাবধান, বলতে বলতে ও স্লিপ করে আমার বুকের ভিতরপরলো. আমি ওকে ধরে ফেললাম. আমি বললাম আমি তোমাকে ধরে নিয়ে়া যাই, আমি ওর বগলের নিচে হাত দিয়া ধরে আগাতে থাকলাম. মিতা আপা আবার স্লিপ করলো, মনে হলো এবার ইচ্ছে করে পরলো যাতে আমর ওর দুধটা ধরতে হয়. আমি ধরলাম, ধরে সোজা করে দিলাম, খুব হালকা পাতলা মানুষ আমার কোনো কষ্ট হচ্ছিলো না. আমি ওর দুধ থেকে হাত সরালাম না, ওর আমার হাত সরানোর খুব একটা গরজ দেখলামনা. বুজলাম ও আমার আর মনির লীলাখেলা দেকে গরম হয়ে আছে. আমি বললাম তুমিকে হেটে যেতে পারবে না কোলে করে slipary জায়গাটা পার করে দিবো. ও বললো তোর যেমন ইচ্ছা. আমি ওর পাছার নিচে আর পিঠের নিচে হাত দিয়ে তুলে নিয়ে আমাদের নিচতলায় চলে এলাম. আমি বললাম এখন আর ভয় নাই, নাম. মিতা আপা খুব একটা sexy হাসি দিয়ে বললো নামার জন্য উঠি নাই. আমি বললম মানে? ও বললো বেডরুমে নিয়ে শুইয়ে দে. আমি বললামচলো, বলে ওকে মার বেডরুমে নিয়া গেলাম. ও বললো এ বেডরুমে পরে আসবো. তোর বেডরুমে নিয়ে যা. ওকে আমার বেডরুমে নিয়ে আসলাম. বললাম এখন? ও বললো ধর আমি মনি আর তোদের বাসায় কেউ নাই. আমি বুজলাম বড় অপুর চুদা মাথায় উঠছে. আমি বললাম মনি আমাদের বাসায় বহু বার এসেছে যখন কেউ ছিল না. আমি ওকে চুমো পর্যন্ত খাই নি. আমি বললাম তুমি আমার বড় আপু, তুমি মুখে না বললে আমি কিছু করবোনা. মনির সাথে কিছু করে ধরা পড়লে আমাকে ধরে ওর সাথে বিয়া দিয়ে দিবে. তোমার সাথে কিছু করলে তোমার অমতে, তোমার বিয়া ভাঙবে আর আমাকে এই বাড়ি থেকে তাড়াবে. তুমি কিছু চাইলে আমি রাজি, কিন্ত তোমার মুখে বলতে হবে. ও বললো আমি মনির সাথে যা যা করছ তাই চাই.

আমি বললাম মনি তো আমরে কোলে বসে ছিলো. তুমি ও বস, আমি দেকলাম মিতা আপুও মনির মতো একটা শর্ট কামিজ পরে এসেছে. আমি খাটে বসলাম আর বললাম "মনি আমার কোলে বসো". মিতা আপু আমার কোলে বসলো. আমি বললাম মনি, খুব ঝাকি হছে রিকশায়. মিতা আপু বললো, তোতন ভাই আমাকে শক্ত করে ধর. আমি ধরলাম. আমি পেটে হাত বুলাতে বুলাতে ওর দুধের নিচে হাত দিলাম. আস্তে আস্তে আমি ওর দুধে হাত বুলাতে লাগলাম. ধন এর মধেই কলা গাছের মতো হয়ে উনার পোদে ঢুকার চেষ্টা করছে. মিতা আপু সামনে ঝুকে উনার দুধ আমার হাতে ভরে দিতে লাগলেন. আমি উনার পুরা 34B দুধ দুটা হাতে নিয়ে পিসতে লাগলাম. উনার দুধের bota ধরে আমি দুই আঙ্গুলের মধ্যে ঘুরাতে লাগলাম. উনি স্রেফ পাগল হয়েগেলেন. উনি আমার কোল থেকে উটতে চাইলেন. আমি ওনাকে শক্ত করে ধরে রাখলাম. উনার মুখ টকটকে লাল. আমি উনার ঘাড়এ চুমু খাওয়া শুরু করলাম. উনার কানের লতিতে চুষা দিতে উনি ঝটকা মেরে উঠে গেলেন. মিতা আপা উনার কামিজ খুলে ফেললেন. পরনে কালো একটা ব্রা, উনার পাজামা খুলে শুধু ব্রা আর পেন্টি পরে বিছানায় এলেন. কালো ব্রা আর কালো পান্টিতে মনে হচ্ছিলো Holiwood এর কোনো নায়িকা. আমার টি-শার্ট খুললেন. আমার ফুটবল খেলা শক্ত body টা জরিয়ে ধরলেন. আমি আমার শর্টস খুলে ফেললাম. উনাকে বুকের মধ্যে নিয়ে উনার ব্রা খুলে দিলাম. অপূর্ব সুন্দর দুটো ধুদ. মনে হছে টোকা দিলে রক্ত বের হবে. উনার দুধের boota কামড়ে ধরে আমি আমার জিভ দিয়ে উনার boter চার পাশে জিভ বুলাতেলা গলাম. অন্য হাত উনার ভোদা খামচে ধরলাম. আঙ্গুল দিয়ে উনার ক্লোতারিয়েসটা নাড়া শুরু করলাম. দুধ থেকে হাতটা সরায়ে উনার পাছা খামচে ধরলাম. আমার ধোন উনার তলপেটে খোচা দিতে লাগলো. উনি মুখ দিয়ে সব রকম শব্দ করতে লাগলেন. উনি বললেন, তোতন আমাকে নে. আমি বললাম আমি কি করবো. বললেন আমাকে যা খুশি কর. আমাকে বেশ্যা বানা. আমি বললাম চুদা চান, উনি বললেন তারা তারি কর. আমি বললাম আপনি আমার সাথে চুদাচুদি করতে চান. উনি আমাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে আমার উপর উঠে বসলেন. আমার ধোনটা ধরে উনার ভোদার ঠোট খুলে আমার ধোনটার উপর বসে পড়লেন. ইঞ্চি ২ ঢুকে আটকে গেলো. উনি বললেন আমার ভোদা এতো ছোট্ট? আমি বললাম তোমার পর্দা ছেড়ে নাই. উনি ২/৩ বার চেষ্টা করলেন. আমি এবার উঠে উনাকে নিচে ফেলে, জোরে এক ঠাপ দিলাম. সতীপর্দা ছিরে গেলো. উনি ব্যাথা পেলেন. আমি আস্তে আস্তে ধোনটা নাড়তে লাগলাম ভোদার ভিতরে. উনি এবার কমরসে ভেজা শুরু করলেন. ঠাপ শুরু করলাম উনার orgasm হয়ে গেলো. ৩ বার উনার orgasm হয়ার পর উনি একটু ঠান্ডা হলেন. আমার এটা ২নম্বর,কাজেই আমার orgasm হলো আরো পরে. উনি দেখলাম দাত বের করে হাসছেন.
আমি বললাম বিয়ের ৪ দিন বাকি, এখন এটা কি পাগলামি করলেন. উনি বললেন তুই আমার কোলে পিঠে বড় হয়েচিস. এরপর তোর শরীর বড় হোতেহোতেএ খন তুই একটা বেটা. তুই যখন ফুটবল খেলে খালি গায়ে আমাদের বাসায় যাস, আমার ভোদা রসে ভরে যায়. তুই তো যাস মনি আর তুনার জন্য. আমার তো জানটা বের হয়ে যায়. আমি বললাম এখন দুলাভাইকে কি বলবেন? উনি বললেন তুই বরং আমার সাথে ভালো করে চুদাচুদি কর আর একবার, দেখি তোর চোদায় আমার ভোদা দিয়ে কোনো বুদ্ধি বের হয় কিনা?বলে উনার বাম দুধটা আমার মুখে পুরে দিলেন. আমি চোষা শুরু করলাম, আর ডান দুধ টাটিপতে লাগলাম. উনি আমার মাথায় হাত বুলাতে লাগলেন. আমার ধোনবাবাজি উনার তলপেটে গুতা মারতে শুরু করলো. উনি আমার ধোনটা ধরে উনার ভোদার মুখে সেট করে দিলেন. প্রথম ঠাপ এভিতরে একদম সেট. আমি আস্তে আস্তে ঠাপানো শুরুকরলাম. উনি বেশ ফ্রী হয়ে আমাকে বললেন আহা কি সুখ. তোকে আমার আগেই ফিট দিয়ে উচিত ছিলো. আমি বললাম আপনার তো বিয়ে়া কদিন পরে, তখন তো ধোন একটা হাতের কাছেই থাকবে. মিতা আপু বললেন তখন আমার ২টা ধোন হবে. তুই আমাকে বিয়ের পরেও চুদবি কিন্তু. আমি বললাম আপনি পাছাটা এখন তোলেন, আমি কয়েকটা ভালো ঠাপ দিই. উনি বললেন তুইতো আমার প্রথম স্বামী, সেট করে চোদ. আমি বললাম, আপনার আল্লাদী ভোদাটা একটু তোলেন তাহলে আরো মজা হবে. উনি নড়লেন না, আমি ধোনটা বের করে নিলাম উনার ভোদা থেকে. উনি চিত্কার করে উঠলেন, বললেন চোদা বন্ধ করলে আমি তোকে খুন করবো. আমি উনার পাদুটা ধরে টেনে বেড এর পাশে নিয়ে পাছার নিচে একটা বালিশ দিয়ে একটু উচু করে দিলাম. এখন উনার ভোদাটা একটু খুলে থাকলো, ভিতরে লাল দেখা যাচ্ছে. আমি আমার ধনটা হাতে নিয়ে এ কটু হাত মেরে শক্ত করলাম. উনার উপর উঠে বললাম এইবার মজা পাবা আপু. আমি তোমাকে তোমার বাসর রাত্রের চোদা দিবো. উনি সেক্সি হাসি হেসে উনার গুদের ঠোট দুটো ফাক করে দিলেন বললেন আয়, ঢুকা. আমি আমার ধোনটা গুদের ঠোটের মধ্যে সেট করলাম. আমি এক ঠাপে ভিতরে ঢুকে গেলাম. কয়েকটা ঠাপ দিয়ে দেকলাম শরীরচলছে না. আমি অপুর সাথে sex এর আলাপ শুরু করলাম. দেখি উত্তেজিত থাকা যায় নাকি.

বললাম তুমি আগে তো আরে কারো সাথে করনি কিন্তু কারো চুদাচুদি দেখেছো? মিতা আপু বললেন বাবা/মারটা দেকেছি কাল রাতে. মামা আর মামী আমার রুমে শুলে আমার বাবামার সাথে শুতে হয়েছে. আমার ঘুম খুব কম হচ্ছে কারণ ওই লোকটা আমাকে চুদবে মনে হতেই আমার আরে ঘুম আসে না. বাবা বাথরুম থেকে ফিরে মাকে ডেকে তুললো. আমি ভাবলাম পানি খাবে. বাবা বললো ছোট মামা নাকি মামীকে চুদছে খুব শব্দ করে. বাবা বললো চলো দেখে আসি. মা বললো ওরা দেখে ফেলবে. বাবা বললো তাহলে তো আরো ভালো. মা বললো আমার লজ্জা লাগছে আমি যাব না, তুমি ঘুমাও. বাবা বললো এখন আর সহজে ঘুম হবে না. মেয়েটার জন্য খুব কষ্ট লাগছে. আমার পরীর মতোমেয়েটা, বিয়েটা ঠিকমতো দিলাম কিনা কি জানি? মা বললো ঘুমাও. বাবা বললো আসছে না. মা বললো কি করছ? মিতা শুয়ে আছে? তুমি যা শব্দ কর. বাবা আমাকে ডাকলেন, আমি ঘুমের ভান করে পরে থাকলাম. বাবা দেখলাম মাকে নাংটা করে ফেললো. মা বললো , কি ভাবীকে দেখে গরম হয়ে গেলে নাকি. বাবা বললো ভাবী ভালো চোদাতে পারে. আজ তিন বার already করে ফেলেছে. বাবা মার উপর উঠে চুমু খাওয়া শুরু করলো. মা বাবার ধোন ধরে বললো, তুমি আমার ভাবীকে চুদতে চাও. আমি তোমার টা এতো বড় অনেক দিন দেখি নাই. বাবা বললো তোমাকে চুদে আমি অনেক মজা পাই. কিন্তু ভাবী যদি চান্স দেয় তুমি আমাকে চুদতে দিও. মা বললো আর দাদা যদি আমাকে চুদতে চায়? বাবা হাসলো, তোমার ইচ্ছে হলে কর. তারপর আমার মাকে অনেক খন ধরে রসায়ে রসায়ে চুদ্লো. মা বললো এমন মজা তুমি আমাকে অনেক দিন দাওনা. ভাবি কে সকালে thanks দিতে হবে.
আমি বললাম এই জন্য তুমি এতো গরম হয়ে আছ? মিতা অপু বললো “আমি তো তোকে মনিকে দিয়ে গরম করে আমার কাছে আনবো এই ছিলো আমার ইচ্ছে. উল্টা আমি গরম হয়ে এখন উল্টাপাল্টা বকছি. আমি বললাম তুমি আমার ঠাপ খেতে চেয়েছিলে, খাচ্ছ. তোমার লস কোথায়? আমার প্রায় শেষ অবস্থা, আমি আর একটু সময় গরম থাকতে চাইলাম. আমি বললাম তোমার মামী কেমন মাল, মিতা আপু বললো air hostes ছিলো. দেকতে ভালো কিন্ত ঢং আরো বেশি. আমি বললাম একবার চেষ্টা করবো নাকি? মিতা অপু বললো কেন আমাকে দিয়ে চলছেনা?আমি বললাম তোমার ভোদায় যার ধোন যায় আর কোন ভোদা তার আর ভালো লাগবেনা. আমি শেষ ৩/৪ টা ঠাপ দিয়ে মাল বের করে দিলাম. মিতা আপু বললো এই যদি হয় চোদা চুদি তাহলে আমার স্বামীর সাথে আমি করতে পারি. অবস্য তুই যদি আমাকে এই ৩/৪ দিন ভালো করে চুদে একটু প্রাকটিস দিস তাহলে আমার অপ্পত্তি নাই. আমরা ধুয়ে এসে কাপড় পরার মধ্যে আমার অন্য ভাই বোনরা বাসায় চলেএলো.

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*