Saturday, December 17, 2011

কি দেখছ ভাইয়া?


কিরে নিশি গালে হাত দিয়ে বসে আছিস কেন?’ জিনিয়া নিশির পাশে বসতে বসতে বলল। জানি নাভাল লাগছে না’ নিশি মাথা তুলে বলল। কি জানি ভাই তোর কিছুই তো বুঝি না ইদানিংকেমন যেন হয়ে যাচ্ছিস’ ‘আরে বাদ দেতোর অবস্থা বলশাহেদের খবর কি?’ নিশি চোখের তারা নাচিয়ে বলে। হাহ হা, guess what?’ ‘কি?’ ‘আমি আর ও……you know….we did that…’ ‘মানে,তুই আর ও……’ ‘yes! আমরা সেদিন, for the first time সেক্স করেছি। উফ জানিসনা দেখলে বিশ্বাস করবি না শাহেদের ওটা কত বড়’ জিনিয়া যেন মনে করেই শিউরে উঠল। ওদের কথা বলতে দেখে ওদের আরেক বান্ধবী নীলা এগিয়ে এল। কিরে ব্রেক টাইমে তোরা এখানে বসে কি করছিস?’ নীলা বলে উঠলো। এইতোদেখ জিনিয়া দাবি করছে ওর বয়ফ্রেন্ড নাকি সেদিন ওকে ইয়া বড় এক ড্রিল মেশিন দিয়ে ওকে ড্রিল করেছে’ নিশি হাসতে হাসতে বলল। তাই বুঝি জিনু মনিসবাই তো নিজের BF এরটা বড়ই বলেতবে কালই চল একটা পেন্সিল নিয়ে তোর জানের ওটা মেপে আসিকি বলিস নিশি?’ নিশি আর নীলা একসাথে হাসতে লাগল আর জিনিয়া কটমট চোখে ওদের দিকে তাকিয়ে রইল। 


ওরা তিনজনই ম্যাপল লীফে A levels এ পড়ে। সেই প্লে গ্রুপ থেকেই ওরা একজন আরেকজনের প্রানের বান্ধবী। নিশি ওদের দুজনের মধ্যে একটু চাপা স্বভাবেরসাধারনত ইংলিশ মিডিয়ামের মেয়েরা যেমন একটু উগ্র স্বভাবের হয় সেরকম নয়। নীলা আর জিনিয়া এরই মধ্যে কয়েকটা ছেলের সাথে চুদাচুদি কমপ্লিট করে ফেললেও নিশি আজ পর্যন্ত কয়েকটা ছেলের সাথে কিস খাওয়া আর হাল্কা পাতলা টেপাটিপির বেশী আগাতে পারেনি। এই নিয়ে নিশি আর ওর বান্ধবীদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হয়। ‘By the way’ একটু শান্ত হয়ে জিনিয়া বলল। তোর সুমিতের খবর কি?’ ‘সুমিতকোন সুমিত?’ নিশি একটু অপ্রস্তুত হয়ে বলে। ওই যে সেকশন বি এর…’ ‘ওহ ওটাকে কে তো আমি সেদিনই dump করলাম। জানিস শয়তানটা আমাদের first date এর দিনই KFC তে আমার ঘাড়ে হাত রাখার ছলে আমার nipples এ হাত দিয়েছিল। এটা আর এমন কি ছেলে মানুষ দিতেই পারে তাই বলে একেবারে dump করে ফেলতে হবে নাকি’ নীলা বলে উঠল। 

ইশ! শখ কত! আমি তো আর তোদের মত সারাক্ষন সেক্স এর জন্য পাগল হয়ে থাকি না। এসব ফালতু ছেলেকে আমি থোরাইcare করি আমার first time হবে very special কারো সাথে। হুম….না জানি কত সাল পরে তোর সেই জন আসবে। ক্লাসের সব ছেলে তোর জন্য পাগল তাও তুই যে কি করিস বুঝি না’, বলল নীলা তারপর রাফির খবর কিএখনো কোন মেয়ে ওর মন গলাতে পারল না?’ ‘কি জানিও এতই লাজুক যে ইদানিং আমার সামনে আসতেও কেমন যেন করেমেয়েদের সাথে কথা বলবে কি!’ ‘ইশ! তোকে না বলে পারছি নারে নিশি তোর ভাইটা এত সেক্সীসেদিন তোর বাসায় খালি গায়ে ওকে দেখে তো আমারpussy ভিজে যাওয়ার অবস্থা’ ‘ধ্যাততোর মুখে কি কোন কথা আটকায় নারে নীলাকি বলছিস এসব?’ নিশি বিরক্ত হয়ে বলল।মাইরি বলছি নিশিআমি যদি রাফির বোন হতাম ও আর আমি মিলে কত কিছু যে করতাম আর তুই…’ নীলা কৃত্রিম দীর্ঘশ্বাস ফেলে। হয়েছে হয়েছেতোর সিটে যাওই বেল বাজল বলেশামীমা মিস যেই কড়া তোকে সিট এর বাইরে দেখলে না জানি কিdetention দেয়’ নীলা তড়িঘড়ি করে ওর সিটে ফিরে গেল। রাফি নিশির বড় ভাই। নিশির থেকে দুইবছরের বড় হলেও ও নিশির থেকেও লাজুক। 

এমনকি ইংলিশ মিডিয়ামে পড়েও আজ পর্যন্ত কোন মেয়ের সাথে ওর স্বাভাবিক বন্ধুত্বও হয়নি। নিশির ভাই প্রায় সব কিছুইতেই নিশির চেয়ে এগিয়ে। বুয়েটে ওর ইয়ারের সবচেয়ে ব্রাইট স্টুডেন্ট হওয়া ছাড়াওনিয়মিত জিম করেটেনিস খেলে এমনকি তার নিজের একটা ব্যান্ড ও আছে। শুধু মেয়েদের সামনে গেলেই ও কেমন যেন হয়ে যায়। বড় হওয়ার পর থেকে নিশি কখনোই ওর ভাইয়ের দিকে অন্যরকম দৃষ্টি নিয়ে তাকায়নি কিন্ত আজ ঘরে ফিরে নিজের রুমে যাওয়ার সময় যখন ওর ভাইয়ের সাথে দেখা হল ও আজ ভাল করে ওর ভাইয়ের দিকে তাকাল। প্রায় ৬ ফুট লম্বা রাফির টাইট গেঞ্জি ছিড়ে যেন ওর পেশী বহুল দেহ বেরিয়ে আসতে চাচ্ছে। দেখলেই কেমন যেন ছুটে গিয়ে ওর প্রশস্ত বুকে মাথা চেপে ধরতে মন চায়। ‘কিরে নিশি এমন করে কি দেখছিস?’ ওর ভাই বলে উঠল। নিশি সম্বিত ফিরে পেয়ে বলল, ‘উমনা কিছু নাকোথাও যাচ্ছ নাকি ভাইয়া?’ ‘এইতো একটু লাইব্রেরী যাচ্ছিতোর জন্য কোন বই আনতে হবে?’ ‘জাফর ইকবালের নতুন কিছু থাকলে এনো’ ‘ঠিক আছে’ বলে ওর ভাই বেরিয়ে যায়। নিশি কিছুক্ষন ওদিকে তাকিয়ে থেকে মাথা ঝেড়ে ফেলে তার রুমে চলে আসল। গোসল করতে বাথরমে ঢুকে নিশি ধীরে ধীরে তার স্কুলের স্কার্টটা খুলে ফেলল। তারপর ওর ব্রা আর গোলাপী সিল্কের পাতলা পেন্টিটাও খুলে বিশাল আয়নায় নিজের নগ্ন দেহের দিকে তাকাল। 

নিয়মিত ডায়েটিং করে ও সবসময়ই নিজের দেহের স্লিম ফিগার মেনটেইন করে আসছে। ওর মাই দুটো খুব বড় নয়কিন্ত ওর স্লিম দেহের সাথে মানাসই। স্কুলের গার্লস বাথরুমে যখন ওরা বান্ধবীরা যার যার ব্রা খুলে কার মাই বেশি সুন্দর তা নিয়ে প্রতিযোগিতা করে তখন এমনকি মেয়েরাও ওর বাতাবী লেবুর মত মাই একবার টিপে দেখার লোভ সামলাতে পারে না। একটু বেশি ফর্সা বলে ওর মাইয়ের বোটার চারপাশটা গাঢ় গোলাপি। ওর সুগভীর নাভীর নিচে ওর হালকা গোলাপী বালহীন ভোদা। ওখানে সামান্য একটু বাল হলেই নিশি হেয়ার রিমুভার দিয়ে ফেলে দেয়। নিশির মনে করে ওগুলো ওর সুগোপন বাগিচার সৌন্দর্য নস্ট করে। এ অবস্থাতেই হঠাৎ কক্সবাজারে দেখা ওর ভাইয়ের শুধু আন্ডারওয়্যার পড়া দেহের কথা মনে পড়তেই ওর মাই দুটোতে কেমন যেন শিহরন বয়ে গেল। ও হাত দিয়ে ওর মাই দুটোকে টিপতে লাগল। ওর মনে হল ওর ভোদা ভিজে যেতে শুরু করেছে। নিশি তাই বাথটাবে শুয়ে এক হাতে একটা মাই টিপতে টিপতে অন্য হাত দিয়ে ভোদায় আঙ্গুলী করতে লাগল। কিন্ত আজ যেন শুধু আঙ্গুলি করায় ওর হচ্ছিল না। কিসের যেন একটা কামনা ওকে কুরে কুরে খাচ্ছিল। আঙ্গুলী করতে করতেই ওর ভোদা দিয়ে সামান্য রস বের হয়ে আসল। নিশি কখনই যা করেনি আজকে তাই ওর ভোদা থেকে আঙ্গুল বের করে নিজের রস মুখে দিলকেমন যেন একটা আঁশটে গন্ধের সাথে নোনা নোনা স্বাদ পেল। কোনমতে গোসল শেষ করে বাথরুম থেকে বেরিয়ে আসল নিশি। লিভিং রুমে গিয়ে দেখল ওর মা টিভিতে একটা রান্নার অনুস্ঠান দেখছে। কিরেআজকে নাচ শিখতে যাবি না। নিশির দিকে ফিরে ওর মাজিজ্ঞাসা করলেন। না মাআজকে শরীরটা ভাল লাগছে না।’ বলে নিশি মায়ের পাশে বসে মাকে জড়িয়ে ধরল। কিরে তোর শরীরটা কেমন গরম গরম লাগছেজ্বর আসল নাকি’ ওর মা শঙ্কিত হয়ে বললেন। কিছু না মা এমনিই’ বলে দুই মা-মেয়ে বসে টিভি দেখতে লাগল। **** রাতের খাওয়া শেষে নিশি ওর বাবা-মা ও ভাই মিলে একটা সুন্দর ইংলিশ মুভি দেখল। নিশি ওর ভাইয়ের পাশেবসে ছিল। ছোটকাল থেকেই ওর ভাইয়ের সাথে ওর সহজ সম্পর্ক। কখনোই ওর ভাইকে ও আলাদা কোন নজরে দেখেনি। কিন্ত আজ যতবারই কোন কারনে রাফির সাথে ওর স্পর্শ লাগছিল ও শিউরে উঠছিল। মুভি শেষে ওরা যে যার রুমে ফিরে গেল। 

নিশির রাত জেগে পড়ার অভ্যাস তাই ও তেবিল লাম্প জ্বালিয়ে পরেরদিনের ফিজিক্স এসাইনমেন্ট করতে লাগল। করতে করতে ও হঠাৎ একটা যায়গায় আটকে গেল। পড়াশোনার কোন ব্যাপারে কখনো আটকে গেলে নিশি সবসময় ওর ভাইয়ের কাছে যায়। ও ঘড়ির দিকে তাকালরাত ২টা বাজেভাইয়া হয়ত জেগেই থাকবে। ওদের বাবা-মার রুমের পাশেই ভাইয়ার রুম। ওর ভাইয়া জেগে আছে কিনা দেখার জন্য নিশি আলতো করে ওর রুমের দরজাটা মেলে দেখল রাফি বিছানায় নেই। নিশি চলে যাওয়ার জন্য ফিরতে গিয়ে দেখল রুমের অন্য পাশে ড্রেসিং রুমের পর্দার ফাক দিয়ে সামান্য আলো আসছে। ও পা টিপে টিপে গিয়ে পর্দা সরিয়ে দেখলো ওর ভাইয়ের মাথা ড্রেসিং রুমের পিছনের দেয়ালের সাথে লাগানো যেন কিছু দেখছে। ভালো করে তাকিয়ে নিশি দেখলো ওর ভাইয়া সম্পুর্ন নগ্ন আর এক হাত দিয়ে ও ওর ধোন খেচছে। 

এই দৃশ্য দেখে কিছু বুঝার আগেই নিশির মুখ দিয়ে একটা আস্ফুট শব্দ বেরিয়ে আসলো। তা শুনে ধোনে হাত রাখা অবস্থাতেই ওর ভাই ফিরে তাকিয়ে ওকে দেখে জমে গেল। নিজেকে ঢাকার ব্যর্থ চেষ্টা করতে করতে ওর ভাই জিজ্ঞাসা করলো, ‘কিরে….এতরাতেতুই এখানে কি করছিস?’ ‘আমি ফিজিক্স এর একটা জি্নিসে আটকে গিয়েছি ভাবলাম তুমি হয়ত সাহায্য করতে পারবে’ লজ্জায় লাল হয়ে নিশি বলল। ওর ভাইয়ের দাঁড়িয়ে থাকা বিশাল ধোন থেকে চোখ ফিরিয়ে রাখতে প্রানপন চেষ্টা করছিল ও। এবার দেয়ালের দিকে তাকিয়ে দেখল সেখানে একটা ছোট্ট ফুটো দিয়ে আলো আসছে। দেখে ও জিজ্ঞাসা করল, ‘ওখানে কি দেখছ ভাইয়া?’ ‘কিছু নাতুই যা তো এখান থেকে…’ কিন্ত নিশি এগিয়ে গিয়ে একটু ঝুকে ফুটোটায় চোখ রেখে বুঝল ও ওর বাবা-মার রুমের দিকে তাকিয়ে আছে। সে তার বাবা-মাকে নগ্ন অবস্থায় বিছানায় দেখতে পেল। ফুটো থেকে চোখ তুলে ও অবাক হয়ে ওর ভাইয়ের দিকে তাকিয়ে বলল, ‘তুমি বাবা-মার রুম লুকিয়ে দেখছ……’ ‘তোর ওখানে তাকানো উচিত হয়নি’, রাফি বলল। আর তোমার বুঝি খুব তাকানো উচিত?’ নিশি রাগত স্বরে বলে আবার ঝুকে ফুটোয় চোখ রাখল। দেখল ওর বাবার পা খাটের বাইরে বেরিয়ে আছে আর ওর মা বাবার ধোনের উপর বসে উঠানামা করছে। দম বন্ধ করে নিশি দেখল হাল্কা লাইটের আলোয় ওর বাবার ধোনে মায়ের ভোদার রস পড়ে চিকচিক করছে। 

অনেক ছোটকাল ছাড়া নিশি আর কখনো ওর বাবা-মাকে নগ্ন দেখেনি। তাই মায়ের ভো্দায় বাবার ধোন ঢুকতে আর বের হতে দেখে ওর অবিশ্বাস্য লাগছিল। উঠে দাঁড়িয়ে নিশি ওর ভাইয়ের দিকে তাকালোওর ধোন যেন একটু নেতিয়ে পড়েছিল। ‘I can’t believe this!’ নিশি বলল। ‘এই ফুটো তুমি খুজে পেলে কিভাবে?’ ‘আমরা এই বাসায় উঠার দিনই……আব্বু-আম্মু মনে হয়না এটার কথা জানেজানলে তো আর নিশ্চয়…’ রাফি বলে উঠল। হ্যা বুঝলাম’ বলে নিশি আবার ফুটো দিয়ে তাকালো। আমি বিশ্বাস করতে পারছি না ব্যপারটা। বলে উঠে দাঁড়িয়ে ও আবার ওর ভাইকে দেখার ইশারা করল। বোনের সামনে ওর আস্তে আস্তে নেতিয়ে পড়া ধোন ধরে দাঁড়িয়ে থাকতে রাফির লজ্জা লাগছিল। একটু ইতস্তত করে ও কাছে আবার ফুটোয় চোখ দিল। নিশি ওর পাশেই মেঝের উপর বসে কি হচ্ছে সেটা ওর ভাইকে বলতে বলল। ‘Oh! Come on ভাইয়া বলো আমাকে’ রাফি ফিসফিস করে বলতে লাগল, ‘আম্মু এখন আব্বুর উপর থেকে উঠে ঝুকে আব্বুর সারা শরীর চুষতে চুষতে নিচে নামছে। রাফি বিশ্বাস করতে পারছিল না যে সে তার ছোট বোনের কাছে ড্রেসিং রুমে নগ্ন হয়ে দাঁড়িয়ে আছে। ওর মাকে বাবার ধোন চুষতে দেখে আর পাশে থাকা ওর বোনের কথা চিন্তা করে ওর নেতিয়ে পড়া ধোন আবার শক্ত হতে শুরু করল। ওর পাশে বসা নিশিও তা লক্ষ্য করে ওটা একবার ধরার লোভ সামলাতে পারল না। হাত বাড়িয়ে আলতো করে ভাইয়ের ধোন স্পর্শ করল ও। ওর ভাই তাতে লাফ দিয়ে উঠল। এই কি করছিস!’ রাফি অবাক হয়ে বলল। কিছু না ভাইয়া এই সব কিছুই আমার কাছে নতুন’ নিশি বলল আর একটু ধরি ভাইয়া?মাইন্ড করবে?’ ‘হ্যানাআচ্ছাঠিক আছে ধরকিন্ত কেন?’ ‘না মানে আগে কখনো এরকম দেখিনি তো আর তুমি আমার ভাই,তোমাকে আমি বিশ্বাস করি যে উলটাপালটা কিছু হবে না’ আবার ফুটোয় চোখ রেখে রাফি দেখল বাবার ধোন মায়ের মুখে প্রায় সম্পুর্ন ঢুকে গিয়েছে। 

হয়ত মায়ের গলায় খোচা দিচ্ছে। ওর বাবার ধোন যখন আবার বের হয়ে আসছিল তখন রাফি টের পেল যে নিশি আবার ওর ধোণে হাত বুলাচ্ছে মাঝে মাঝে ওর বিচিতেও বুলাচ্ছে। কি হচ্ছে এখন’ ওর ধনে হাত রেখেই নিশি জিজ্ঞাসা করল। আম্মু এখনো আব্বুর পেনিস চুষছে’ রাফি বলল যখন নিশি ওর ধোনটা ধরে মৃদু চাপ দিল। এখন আম্মু আব্বুর পেনিস চুষতে চুষতেই বুকের উপর দিয়ে পা সরিয়ে তার ভ্যাজিনা আব্বুর মুখের কাছে ধরেছে আর এখন দুজনই দুজনকে চুষছে’ ‘কই দেখি’ বলে রাফির ধোনে হাত রেখেই নিশি উঠে দাঁড়িয়ে রাফিকে সরিয়ে ফুটোয় চোখ রাখল। সে দেখলো তার মা বাবার ধোন চুষছে আর বাবাও ৬৯ পজিসনে মায়ের গুদ চুষছে। এই দৃশ্য দেখে নিশি ওর ভাইয়ের ধোন আরও জোরে চেপে ধরে হাত ওঠানামা করতে লাগল। বোনের এই কার্যকলাপে রাফির মুখ দিয়ে ছোট ছোট শব্দ বেরিয়ে আসতে লাগল। নিশি উঠে আবার ওর ভাইকে দেখতে দিল। রাফি আবার ফুটোয় তাকাতেই নিশি পেছন থেকে ওর দুই হাত রাফির কোমরে জড়িয়ে দুই হাতে ওর ধোণ ধরে খেচতে লাগল। রাফির কি মনে হতে ফুটো থেকে চোখ না সরিয়েই ও পিছনে হাত বাড়িয়ে বোনের দু পায়ের মাঝখান খুজে নিয়ে ওর মিনি স্কার্টের নিচে পাতলা পেন্টির উপর দিয়ে হাত বুলাতে লাগলো। যায়গাটা হালকা ভিজা ভিজা ছিল। হঠাৎ করে নিশি রাফির ধোন থেকে হাত সরিয়ে নিল। অবাক হয়ে রাফি ফুটো থেকে চোখ উঠালো। 

নিশি শুধু এসে ফুটোয় চোখ দিয়ে আবার ওর ধোন ধরে খেচতে লাগল। রাফির ধোনে সামান্য একটু স্বচ্ছ রস এসে গিয়েছিল। নিশি আঙ্গুল দিয়ে ঐ রস ওড় ধোনের আগায় ছড়িয়ে দিয়ে খেচতে লাগল আর রাফি আবার পেন্টির উপর দিয়ে বোনের গুদে হাত বুলাতে লাগল। এবার রাফি ওর পেন্টির নিচে হাত ঢুকিয়ে দিয়ে অবাক হয়ে দেখল ওর গুদে কোন বাল নেই। নিশির মসৃন গুদ রাফি আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। গুদ ঘষতে ঘষতেই রাফি নিশিকে জিজ্ঞাসা করল, ‘এখন কি হচ্ছেরে?’ ‘আব্বু আম্মুকে ডগি স্টাইলে করছেনিশির জবাব। শুনে রাফি আরো উত্তেজিত হয়ে আস্তে আস্তে নিশির পেন্টিটা পুরোপুরি খুলে ফেলল নিশিও কোন বাধা দিল না। এবার রাফি আরো জোরে জোরে নিশির গুদে আঙ্গুলি করতে লাগল। নিশির ওর জন্য পা দুটো একটু ফাক করে দিল। ও তখন বাবাকে জোরে জোরে মাকে পিছন দিয়ে চুদতে দেখছিল। ধোন ঢুকানর সময় ওর বাবার বিচি মায়ের পাছার সাথে বাড়ি খাচ্ছিল। নিশি সরে গিয়ে বলল, ‘এবার তুমি দেখ’ রাফি আবার ফুটোর দিকে ঝুকতেই নিশি বসে দুইহাত দিয়ে ওর ধোন খেচতে লাগল। বাবা-মাকে চোদাচুদি করতে দেখতে দেখতেই হঠাৎ রাফি ওর ধোনের উপর নিশির গরম শ্বাস অনুভব করল। চোখ নামিয়ে ও বিস্ফোরিত চোখে দেখল ওর বোন ওর ধোনের উপর লেগে থাকা স্বচ্ছ রসের স্বাদ নিতে তার জিহবা বের করে এগিয়ে আসছে। দম বন্ধ করে রাফি দেখল নিশি জিহবা দিয়ে ওর ধোনের আগা চাটতে চাটতে আস্তে আস্তে সেটা ওর নরম ঠোটের ভিতর ভরে নিল। তারপর আস্তে আস্তে পুরো ধোন মুখের ভিতর পুরে নিল। আবার ধোনটা মুখ থেকে বের করে ধনের ছোট্ট ফুটোয় আলতো করে জিহবা লাগাল। 
তারপর আবার পুরোটা মুখে নিয়ে চুষতে লাগল। সুখ পেয়ে রাফি দেওয়ালে হেলান দিয়ে বোনের ধোন চোষা দেখতে লাগল। নিশির এভাবে ধোন চোষায় রাফি আর নিজেকে ধরে রাখতে পারছিল না। ও নিশির মাথা ধরে ওকে ধোন থেকে সরিয়ে বলল যে এখুনি ওর মাল বের হয়ে যাবে। নিশি হেসে ওকে বলল যে সে দেখতে চায় কিভাবে মাল বের হয়। রাফি এবার নিচু হয়ে নিশিকে বলল, ‘আমাকে এবার তোর জন্য কিছু করতে দেপরে তুই আবার করিস। বলে রাফি নিশিকে আলতো করে ধরে ওকে দেয়ালের সাথে হেলান দেওয়ায়ে ওর পা দুটো ফাক করে ওর গুদের দিকে তাকালো। এতক্ষন ঘষাঘষির কারনে গুদটা লাল হয়ে ফুলে ছিল। তা দেখে রাফি নিচু হয়ে নিশির গুদে মুখ দিতেই নিশি কেঁপে উঠল। জীবনে এই প্রথম তার গুদে কেউ মুখ দিল। আগে নিশি অনেক আঙ্গুলি করেছে কিন্ত এ যেন এক এক অন্য জগতের অনুভুতি। রাফি ওর গুদে জিহবা দিয়ে চাটতে লাগল। মাঝে মাঝে ওর ফুটো দিয়ে জিহবা ডুকিয়ে দিচ্ছিল। নিশির মুখ দিয়ে ছোট ছোট শীৎকার বেরিয়ে আস্তে লাগল। নিশির এতই আরাম লাগছিল যে ও হাত দিয়ে রাফির মাথা ওর গুদে চেপে ধরল। চাটতে চাটতে একসময় নিশির শরীর চরম পুলকে ধনুকের মত বেকিয়ে গেল আর ওর গুদের মালে রাফির মুখ ভরে গেল। রাফি ওর বাবার কথা মনে করে সব রস চেটে খেয়ে মাথা তুলে ওর বোনের টুকটুকে লাল ভোদার দিকে তাকিয়ে রইল। 

আমি আমার বোনের গুদ চুষলামহায় হায় এ আমি কি করলাম……এই ভাবতে ভাবতে রাফি যখন বিমূঢ় হয়ে বসেছিলনিশি উঠে বসে হাত বারিয়ে জোরে জোরে তার নিজের ভোদা ঘষতে ঘষতে বলল, ‘ওহ! অসাধারন ভাইয়া! Thank you so much!’ ‘এটা ঠিক না’ অপরাধবোধে জর্জরিত হয়ে রাফি বলল। আমাদের এরকম করাটা একদম উচিত হয়নি’ ‘ঠিক আছেকিন্ত আমরা খুব বেশি কিছু তো করিনিতাই না?’ ‘হ্যা কিন্ত……’ রাফি শুরু করেছিল কিন্ত নিশি আবার ঝুকে এসে ওর ধোন ধরে চুষতে লাগল। নিশি তোর এটা করা উচিত হচ্ছেনা’ রাফি প্রতিবাদ করল। আমি এটা দিয়ে রস বের হওয়া দেখতে চাই’ ‘ফুটোটা দিয়ে তাকাআব্বুর এখুনি স্খলন হওয়ার কথা’ নিশি ওর ধোন ছেড়ে উঠে ফুটো দিয়ে তাকাল। ও তাকানোর কিছুক্ষন পরেই ওর বাবা মায়ের গুদ থেকে ধোন বের করে আনলেন। তারপরপরই ওর বাবার ধোন দিয়ে ছলকে ছলকে মাল মায়ের উপর পড়তে লাগল। ভাইয়া তাড়াতাড়ি দেখ কি অবস্থা’ বলে নিশি সরে আসল। রাফি ওর চোখ ফুটোয় রাখতে না রাখতেই নিশি আবার ওর ধোন হাতে নিয়ে মা যেভাবেবাবার ধোন চুষছিল সেভাবে চুষতে লাগল। নিশি চুষতে চুষতে একসময় রাফি ওর বিচিতে চাপ অনুভব করল। নিশি তখন জোরে জোরে চুষছিল। নিশি আমার এখুনি বের হয়ে যাবে’ বলতেই নিশি মুখ সরিয়ে ধোনে হাত উঠানামা করতে করতে রাফির ধোনে যেন বিস্ফোরন হয়ে মাল বের হতে লাগল। সব মাল বের হয়ে গেলে নিশি বিজয়ীর হাসি দিয়ে ধোন থেকে হাত সরিয়ে পা দুটোগুটিয়ে বসল। পায়ের ফাক দিয়ে ওর টুকটুকে লাল গুদ দেখা যাচ্ছিল। 

রাফি শুধু স্তম্ভিত হয়ে বসে ছিল। ওর বিশ্বাসই হচ্ছিল না যে এইমাত্র ওর ছোটবোন ওর ধোন চুষে মাল বের করেছে। এটা হতেই পারে না। রাফি নিশির দিকে তাকিয়ে দেখল ওর তাকিয়ে সে মুচকি মুচকি হাসছে আর হাল্কা করে হাতটা ওর ভোদার উপর বুলাচ্ছে। ওহ ভাইয়াঅসাধারন মজা হল’ নিশি বলে উঠল আমি একদম মাইন্ড করিনিআমি সবসময় ভাবতাম এটা নোংরা কিছু,কিন্ত আসলে অনেক মজার’ ‘অবিশ্বাস্য’ বলল রাফি আমি ভাবতেই পারছি না আমরা এরকম কিছু করেছি’ ‘আমিও নাকিন্ত আমার এতে খারাপও লাগছে না। তুমি আমার ভাই তাই তোমার কাছে এটা শেখায় আমি সবচেয়ে নিরাপদ বোধ করছি’ ‘কিন্ত আমি তো এ বিষয়ে তেমন কিছুই জানি না’ প্রতিবাদ করল রাফি আগে কখনো আমি এরকম কিছু করিনি’ ‘তাহলে তো আর ভালআমরা একসাথে শিখতে পারব’ ‘অনেক রাত হয়েছে তুই এখন শুতে যা’ রাফি বলল এটা নিয়ে আমাদের আরেকটু ভেবে দেখা উচিত’ ‘এখানে ভাবাভাবির কি আছেতোমার ব্যাপার তুমি কাউকে বলবে না আমারটা আমি কাউকে বলবো না। এটা হবে আমাদের little secret’বলে নিশি উঠে দাঁড়িয়ে এসে রাফিকে জড়িয়ে ধরে ওর ধোনে হাত দিয়ে জোরে একটা চাপ দিয়ে ড্রেসিং রুমের দরজার দিকে আগালো। যেতে যেতে পিছন ফিরে নিশি লাজুক ভাবে বলে উঠল, ‘কেন ভাইয়া আমার pussy চুষতে তোমার ভালো লাগেনি?’ ‘এর চেয়ে মজার কিছুর স্বাদ আমি জীবনে নেইনি’ বলল রাফি কিন্ত তার মানে এই নয় যে এটা করা ঠিক’ ‘আমার কাছে ঠিক আছে আর সেটাই বড় কথা’ নিশি বলল আশা করি আমরা এমন আরও করতে পারব’ ‘ঘুমাতে যা নিশি’ বলল রাফি সকালেই দেখবি তোর কাছে অন্যরকম লাগবে’ ‘সে দেখা যাবে, Good night ভাইয়া’ ‘Good night’ রাফি দরজা বন্ধ করতে করতে বলল।পরদিন সকালে নিশির ঘুম ভাংলো ওর মোবাইলের মিস্টি অ্যালার্ম শুনে। গতরাতের কথা মনে করে নিশির মুখে এক চিলতে হাসি ফুটে উঠল। শুয়ে শুয়ে ওর গুদে হালকা করে হাত বুলাতে বুলাতে ও ভাবলনা জানি ভাইয়াও কালরাতের ঘটনা নিয়ে কত কিছু ভাবছে। 

ধীরে ধীরে বিছানা থেকে উঠে গায়ে একটা গাউন চাপিয়ে ও রুম থেকে বের হল। ভাইয়ার রুমে গিয়ে নক করে দেখল দরজা খোলা। ভাইয়া বের হয়ে গেছে। ডাইনিং রুমে গিয়ে দেখল মা নাস্তা খাচ্ছে। ওও বসল। কাল রাতে বাবার সাথে চুদাচুদি করতে দেখার পর ওর কাছে আজ যেন মাকে অন্যরকম লাগছে। দিনে দিনে মা যেন আরো বেপরোয়া হয়ে উঠছে। বাবা অনেক luckyভাবলো নিশি। মাভাইয়া কোথায়?’ নিশি জিজ্ঞাসা করল। ও তো আজকে ভোরেই চলে গিয়েছে বুয়েটেকি যেন একটা অনুস্ঠানের আয়োজন করছে ওরাতুই তাড়াতাড়ি খেয়ে নে স্কুলের সময় তো হয়ে এল’ নিশি চুপচাপ খেয়ে স্কুলের জন্য রেডী হতে গেল। মার গাড়ী মাকে অফিসে নামিয়ে দিয়ে ওকে স্কুলে নামিয়ে দিল। ক্লাসে ঢুকেই নিশি জিনিয়ার পাশে ওর সিটের দিকে এগিয়ে গেল সেখানে নীলা আর ও গল্প করছিল। ‘……রেখেই ওকে ejaculate করতে দিলাম। ওহ! আমি ভাবতেও পারিনি ছেলেদের sperm খেতে এত মজা’ বলছিল জিনিয়া। কিরে কি খেতে এত মজা?’ নিশি গিয়ে বলল। আর বলিসনে নিশিজিনি নাকি গতকাল শাহেদের spermখেয়ে ফেলেছে!’ বলল নীলা। ‘বলিস কি! তোর ঘেন্না লাগল নাজিনি?’ ‘আরে কিসের ঘেন্না! একবার খালি try করে দেখ তাহলে সারাদিন খালি খেতে ইচ্ছে করবে’ জিনিয়া হাস্যোজ্জ্বল স্বরে বলল। ইশ তোর মত খবিশ আমরা এখনো হইনি’ নিশি আর নীলা একসাথে বলে উঠল। হতে আর কতক্ষনকিছুদিন পরেই হয়ে যাবিহিহি’ জিনিয়ার এই কথার সাথে সাথেই বেল পরে গেল আর ওরা যার যার জিনিসপত্র বের করতে ব্যস্ত হয়ে গেলাম। *** স্কুল থেকে ঘরে ফিরে ফ্রেশ হয়ে নাস্তা করে নিশি নেট নিয়ে বসল। একটা porn সাইটে গিয়ে একটা ভিডিও চালু করল। সেখানে মেয়েটিকে ছেলেটার মাল খেতে দেখে ওর জিনিয়ার কথা মনে হয়ে গেল। তখন থেকেই ওর মাথায় কথাটা ঘুরছিল। একটু পরেই মা অফিস থেকে ফিরায় ও কম্পিউটার বন্ধ করে লিভিং রুমে গিয়ে মায়ের সাথে বসে হোমওয়ার্ক করতে লাগল। কিছুক্ষন পরেই রাফি বাসায় এসে লিভিং রুমে ঢুকল। নিশি ওকে হাই দিল। কিন্ত ও যেন নিশির দিকে তাকাতেই পারছিল না। অস্পষ্ট স্বরে কি একটা বলে রাফি ওর রুমে চলে গেল। নিশি একটু অবাক হয়ে ওর যাওয়ার পথের দিকে তাকিয়ে রইল। কিছুক্ষন পর উঠে ও ওর ভাইয়ার রুমে গেল। 

রাফি তখন কোমরে টাওয়েল জড়িয়ে গোসল করতে যাচ্ছিল। কি ব্যপার ভাইয়া’ নিশি জিজ্ঞাস করল তুমি এত অদ্ভুত হয়ে আছো কেন?’ ‘কাল রাতের কথা মনে করে আমার খারাপ লাগছে’ বলল রাফি তোর কি একটু কিছুও লাগছে না?’ ‘একটু একটুকিন্ত ঠিকআছেকেন তোমাকে তো আমি রাতেই বলেছি, I haven’t changed my mind’ ‘কিন্ত আমার জন্য ব্যাপারটা অন্যরকম’ ক্ষীনস্বরে বলল রাফি। কিন্ত আমি চাই না তুমি আমার সাথে এরকম অপরিচিতের মত ব্যবহার কর। তুমি আমার সবচেয়ে বড় friend তুমি না থাকলে আমি কাকে বিশ্বাস করব?’ ‘আহাআমি তো বলছি না যে তুই আমাকে বিশ্বাস করতে পারবি না; It’s just ব্যপারটা হজম করতে আমার কষ্ট হচ্ছে’ ‘তুমি জানো ভাইয়া আজ ঘুম থেকে উঠে আমার এত ভাল লেগেছে যে জীবনে কখনো এমন লাগেনি’ ‘ঠিক আছে আমি মানিয়ে নেব’ রাফি মৃদু হেসে বলল। ‘ব্যপারটা just একটু অন্যরকম’ ‘তাই যেন হয় ভাইয়া’ বলে নিশি তার রুমে ফিরে গেল। *** রাতে খাওয়া শেষে নিজের রুমে বসে নিশি অপেক্ষা করতে লাগল কখন বাবা মা শুতে যায়। কিছুক্ষন পর বাবা-মার রুমের দরজা বন্ধ হওয়ার শব্দ হতেই নিশি উঠে দাড়ালো। গায়ে নীল রঙের একটা পাতলা সিল্কের নাইটি চাপিয়ে পা টিপে টিপে ভাইয়ার ঘরে গেল। রাফিও তখন ড্রেসিং রুমে ফুটোয় চোখ রেখে দাঁড়িয়ে ছিল। ওর পরনে ছিল একটা টি-শার্ট আর হাফপেন্ট।নিশি ঢুকায় মৃদু শব্দ হতে রাফি ফিরে তাকাল। 

পাতলা নাইটি পড়া নিশিকে দেখে ও কিছুক্ষন হা করে তাকিয়ে রইল। ভাইয়ের এ অবস্থা দেখে নিশি মুচকি হেসে এগিয়ে এসে ওকে সরিয়ে ফুটোয় চোখ দিল। বাবা তখন মাকে কিস করতে করতে মায়ের ম্যাক্সির উর্ধাংশ সরিয়ে তার বিশাল মাই দুটো টিপছিলসারাদিন ভাইয়ের কথা চিন্তা করে উত্তেজিত হয়ে থাকা নিশির জন্য এটাই যথেষ্ট ছিল। ও ফুটো থেকে মুখ সরিয়ে পাশে দাঁড়িয়ে থাকা ভাইয়ের দিকে তাকাল। তারপর কাছে গিয়ে দুই হাত দিয়ে ওর মুখখানি ধরল। ভাইয়ার ঠোট যেন ওরটাকে চুম্বকের মতটানছিল। আস্তে আস্তে নিশি ওর মুখটা এগিয়ে আনতেই ওর গরম শ্বাস রাফির মুখে পড়ল। ওর মুখের মিস্টি গন্ধ রাফিকে পাগল করে তুলল। সেও তার ঠোট এগিয়ে নিশিরটা স্পর্শ করল। দুজনার ঠোট স্পর্শ করতেই তাদের দেহে যেন বিদ্যুত খেলে গেল। ভাই বোন সব ভুলে আদিম নরনারীর মত একজন আরেকজনের ঠোট চুষতে লাগল। রাফি তার ঠোটে নিশির নরম জিহবার স্পর্শ পেল। ওও ওর জিহবা বের করে দুজনে দুজনের জিহবা নিয়ে খেলতে লাগল। কিস করতে করতে নিশির হাত রাফির হাফপ্যান্টের ভিতর ঢুকে গেল। সে রাফির ধোনে হাল্কা হাল্কা চাপ দিতে লাগল। রাফির হাত তখন মসৃন সিল্কের নাইটির উপর দিয়ে নিশির পাছার আশেপাশে ঘুরাফেরা করছিল নিশি রাফিকে বিস্মিত করে দিয়ে এক হাত দিয়ে ধোন টিপতে টিপতে অন্য হাত দিয়ে রাফির হাতধরে ওর একটা মাইয়ের উপর রাখল। 

জীবনে প্রথমবারের মত নিজের বোনেরকোনো মেয়ের মাইয়ের স্পর্শ পেয়ে রাফির সারাদেহ দিয়ে যেন বিদ্যুত খেলে গেল। সে নাইটির উপর দিয়ে পাগলের মত নিশির মাই টিপতে লাগল আর নিশিও ওর ধোন চাপতে চাপতে ওর ঠোট কামড়ে কামড়ে কিসকরছিল। চরম সুখে ওরা একজন আরেকজনকে আর ধরে রাখতে পারছিল না। কিস করতে করতেই রাফি দুইহাতে বোনকে কোলে তুলে নিল। তারপর ওর বেডরুমে নিয়ে বিছানায় শুয়ে কিস করতে করতে ওর মাই টিপতে লাগল। নাইটির উপর দিয়ে টিপায় নিশির যেন হচ্ছিল না ও একহাত দিয়ে কোনমতে নাইটির একটা ফিতা সরিয়ে একটু নামালো। ওর মাইয়ের উপরের মসৃন অংশ দেখায় রাফিকে আর বলে দিতে হলো না। ও নিজেই নিশির নাইটি আরো একটু নামিয়ে ওর মাঝারি মাই দুটো উন্মুক্ত করে দিল। রাফি আগে কখনো নিশির মাই দেখেনি। ওর টিপাটিপিতে মাই দুটো হালকা লাল লাল হয়ে ছিলো। ওর কাছে মনে হল এর থেকে মজার কিছু আর হতে পারে না। ও বুঝল আব্বু কেন মায়ের মাই খাওয়ার জন্য এত পাগল হয়ে থাকে। একটা মাই হাত দিয়ে ধরে ও মাইয়ে মুখ দিল। নিশি যেন তখন স্বর্গসুখ অনুভব করছে। সে এক হাত দিয়ে রাফির ধোন চাপছিল আর আরেক হাত দিয়ে নাইটির উপর দিয়ে ওর গুদে আঙ্গুল ঘষছিল। রাফি জোরে জোরে মাই চাটতে চাটতে মাইয়ের গাঢ় গোলাপী বোটায় হাল্কা করে দাত লাগাল। নিশি যেন এতে পাগলের মত হয়ে গেল। গুদ থেকে হাত সরিয়ে রাফির হাফপান্টটা একটানে নামিয়ে ফেলল। বুক থেকে রাফির মাথা উঠিয়ে ও রাফির উপর উঠে ওর ধোন মুখে দিয়ে পাগলের মত চুষতে লাগল। রাফি ওর গেঞ্জিটা খুলে ফেলল। চুষার সময় নিশি ওর দাত দিয়ে রাফির ধোনে হালকা হালকা কামড় দিচ্ছিল। এতে রাফির পক্ষে আর বেশীক্ষন মাল ধরে রাখা সম্ভব হচ্ছিল না। ও কোনোমতে নিশিকে সাবধান করল যে ওর এখন মাল বের হয়ে যাবে। কিন্ত নিশি যেন আজ এই জগতে নেই। 

ভাইয়ের কথা শুনে ও যেন আরো জোরে জোরে চুষতে লাগল। আর রাখতে না পেরে বোনের মুখের ভিতরেই রাফি মালের বিস্ফোরন ঘটালো। জিহবায় ভাইয়ের গরম গরম মালের স্পর্শ পেয়েও নিশি মুখ সরিয়ে নিল না। যেন এক মজার জুস খাচ্ছে সেভাবে ওর সব মাল খেয়ে নিল। ধোনের আগায় লেগে থাকা মালও চেটেপুটে খেয়ে নিশি মুখ তুলে রাফির দিকে মুখ তুলে তাকাল।ভাইয়াআরো খাব’ আবদারের সুরে বলল নিশি। রাফি তখন জবাব দিবে কিবোনের কার্যকলাপ দেখে ও তখন ওর দিকে হা হয়ে তাকিয়ে আছে। নিশির ঠোটের কোনা দিয়ে সামান্য একটু মাল চুইয়ে পড়ছিল। সেই দৃশ্য দেখে রাফি আবার যেন ভুলে গেল নিশি ওর কে। যাহ তুই একাই খাবি নাকিএবার আমি খাব’ বলে রাফি নিচু হয়ে নিশি কে ধরে তুলল। বিছানায় ওকে শুইয়ে আস্তে আস্তে ওর নাইটিটা পুরো খুলে ফেলল। এই প্রথম পরিনত নিশির সম্পুর্ন নগ্ন দেহ দেখল ও। নিশির মসৃন দেহের মাঝে যেন সমুদ্রের ঢেউ। পা ফাক করে ওর বালহীন লাল গুদের দিকে তাকিয়ে রইল রাফি। ওর মন চাচ্ছিল যেন অনন্তকাল এই গুদের দিকে তাকিয়ে থাকে। কি হল ভাইয়াএত কি দেখছ’ নিশি অধৈর্য স্বরে বলে। রাফি তাই মুখ নামিয়ে ওর গুদে মুখ দিল। ও এমনভাবে চুষতে লাগল যেন পৃথিবীর সবচেয়ে মজার জিনিস খাচ্ছে। নিশির মুখ দিয়ে চরম সুখের শীৎকার বেরিয়ে আসতে লাগল। 

উউউউহহহহ………আআআআহহহহহ……ওহহহহহহ ভাইয়াআআ’ গুদ চুষতে চুষতে একসময় নিশির শরীর ধনুকের মত বাকা হয়ে যেতে লাগল। ওর গুদ থেকে গরম মাল এসে রাফি সারামুখ ভরিয়ে দিল। রাফিও চেটে চেটে খেতে লাগল। 

ভাইয়া……উহহহ....উপরে এস আমি তোমার মুখ থেকে……আআহহহ……আমার রসের স্বাদ নিতে চাই’ নিশি কোনোমতে বলল। রাফি নিশির মাল মুখে নিয়েই উঠে এসে নিশিকে কিস করতে লাগল। নিশিও তার নিজের মালের নোনা স্বাদের সাথে ভাইয়ের কিস উপভোগ করছিল। রাফি একহাত দিয়ে নিশির একটা মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে ওর গুদে আঙ্গুল ঘষতে লাগল। ভাইয়ের এই অন্যরকম সোহাগে নিশি পাগলপ্রায় হয়ে গিয়েছিল। ও হাত দিয়ে রাফির মাথা তুলে ধরে ওর চোখের দিকে তাকাল। নিশির এই আচমকা পরিবর্তনে রাফি থেমে গেল। ভাইয়া তোমার penis টা আমার pussy তে ঢুকাওআমি আমার ভিতর তোমার গরম রসের স্পর্শ চাই’ নিশি বলে উঠলো। কি বলছিস এসবতোর কি মাথা খারাপ হয়েছে?’ রাফি চমকে উঠে বলল।

কিচ্ছু হবে না ভাইয়াআমি পিল খাচ্ছি’ ‘না নিশি এ হয় নাতাছাড়া অনেক ব্যাথাও পাবি’ ‘এই একটু ব্যাথার পরোয়া আমি করি না ভাইয়াআর আমি চাই না অন্য কেউ আমাকে এই ব্যাথা দিকতোমার মত আদর করে কেউ আমাকে করবে না, please ভাইয়ানিশি কাতর স্বরে বলল। রাফি কিছুক্ষন নিশির চোখের দিকে তাকিয়ে রইল। ওর চোখে স্পষ্ট আকুতিযেন এখুনি কেঁদে ফেলবে। দেখে রাফি আর প্রতিবাদ করল না। আস্তে আস্তে একহাত দিয়ে ওর খাড়া ধোনটা ধরে নিশির গুদের ভিতর সামান্য একটু ঢুকালনিশি একটু কেপে উঠল। রাফি রাফি অন্য হাত দিয়ে নিশির বুকে হাত বুলিয়ে দিতে লাগল। আর একটু ঢুকেই রাফি বাধা পেল। ও নিশির গালে হাত বুলিয়ে আদর করতে করতে আস্তে করে আর ঢুকিয়ে দিল। নিশির পর্দা ছিড়তেই ও থরথর করে কেপে উঠল। রাফি টের পাচ্ছিল ওর ধোন রক্তে একটু ভিজে যাচ্ছে। ও ঐ অবস্থাতেই স্থির থেকে নিশির মুখে হাত বুলিয়ে ওকে আদরের কথা বলতে লাগল। এখুনি ব্যাথা চলে যাবে সোনা বোন আমার আরেকটু সহ্য কর’ ব্যাথায় নিশি চোখ বন্ধ করে ঠোট চেপে রেখেছিল। আস্তে আস্তে ব্যাথা কমে এলে নিশি চোখ খুলে তাকাল। ভাইয়া এবার মৈথুন কর’ নিশি বলল। রাফি খুব ধীরে ধীরে নিশির গুদে থাপ দিতে লাগল। আস্তে আস্তে নিশির ব্যাথা পুরোপুরি চলে গিয়ে ও উপভোগ করতে লাগল। নিশির মুখ থেকে সুখের শীৎকার শুনে রাফিও আস্তে আস্তে থাপের গতি বাড়িয়ে দিল। আনন্দে নিশির মুখ লাল হয়ে গিয়েছিল। থাপ দিতে দিতে রাফি নিশির লাল হয়েথাকা গাল জিহবা দিয়ে চাটতে লাগল। 

ওওওওহহহহ.....মাআআআগো……ভাইয়া….আরো……উউউউউহহহহহ……জোরে……আআআআহহহহ’ নিশির শীৎকারে এবার রাফি পাগলের মত জোরে জোরে থাপ দিতে লাগল। নিশিও প্রচন্ড উপভোগ করছিল তাই ভাইয়ার মাল পড়ার আগেই ওর একবার চরম পুলক হয়ে গেল। থাপ মারতে মারতে একসময় রাফি বুঝল ওর এখনি মাল আউট হবে। ও পুরো ধোনটাই নিশির গুদের ভিতর ঢুকিয়ে দিলসাথে সাথে ওর গরম মালে নিশির গুদ ভরে যেতে লাগল। নিশি যেন তখন সুখের হাওয়ায় ভাসছে। মাল শেষ হয়ে গেলে রাফি উলটে গিয়ে নিশিকে তার উপরে এনে আদর করতে লাগল। ও নেটে পড়েছিল যে মেয়েরা মাল ফেলার পরও কিছুক্ষন ছেলেদের আদর পেতে পছন্দ করে। রাফি ওর মসৃন পিঠে হাত বুলাতে বুলাতেই নিশি বলে উঠল, ‘ওহ ভাইয়া thank you so much,তোমার জন্যই আমার first time আমার কাছে স্মরনীয় হয়ে থাকবে’ বলে রাফির ঠোটে একটা চুমু দিয়ে উঠে নাইটিটা বিছানা থেকে তুলে নিল। ‘Good night ভাইয়া’ নিশি দরজার দিকে যেতে যেতে বলল। 

‘Good night my little sis’ বলে রাফি আনমনে নিশির যাওয়ার পথের দিকে তাকিয়ে রইল। ***** ছুটির দিন বলে ঘড়িতে অ্যালার্মও দেয়নি তবুও সকালেই রাফির ঘুম ভেঙ্গে গেল। উঠে ড্রেসিং রুমে গিয়ে ফুটোয় চোখ রেখে দেখল ওর আম্মুরও মাত্র ঘুম ভেঙ্গেছে। আম্মু উঠে আড়মোড়া ভেঙ্গে আব্বুর নেতিয়ে পড়া ধোনের দিকে কিছুক্ষন তাকিয়ে রইল তারপর হাতে নিয়ে চুষতে আরম্ভকরল। বাবা ঘুম ভেঙ্গে কিছুক্ষন মায়ের চোষা উপভোগ করলো তারপর মাকে তুলে নিয়েই ধোন ঢুকিয়ে চুদতে লাগল। বেশ কিছুক্ষন পরে বাবার মাল আউট হয়ে গেল। এতক্ষন রাফি দমবন্ধ করে দেখছিল আর কাল রাতে নিশিকে চোদার কথা মনে করছিল। মাল ফেলে দিয়ে আব্বু আম্মু দুজনেই উঠে একসাথে বাথরুমে গেল। নতুন কিছু দেখার আশায় রাফি তাকিয়ে রইল। কিন্ত ওকে হতাশ করে দিয়ে আব্বু আম্মু বের হয়ে কোথায় যেন যাওয়ার জন্য রেডি হতে লাগল। রাফিও শুধু একটা ট্রাউজার পরে খালি গায়ে রুম থেকে বের হল। লিভিং রুমে গিয়ে দেখে রেডি হয়ে আব্বু আম্মু দাঁড়িয়ে আছে। ওকে দেখে ওর মা বলে উঠল, ‘আমি আর তোর আব্বু একটু বাইরে যাচ্ছিতোর আব্বুর friend শুধু আমাদেরকে ওনার নতুন রিসর্টে আমন্ত্রন দিয়েছেন। আজকে সারাদিন আমরা ওখানেই থাকব। বুয়া কে বলে দিয়েছি আজ কি কি রাঁধবেতুই কি কোথাও যাবি আজকে?’ ‘হ্যা বিকালের দিকে একটু friend এর বাসায় যাব’ রাফি বলল। তাহলে যাওয়ার আগে নিশিকে ওর নাচ শিখতে যাওয়ার কথা মনে করিয়ে দিস’ ‘ঠিক আছে মা’ বলে রাফি বাবা-মাকে বিদায় দিল। আব্বু আম্মু বাসা থেকে বের হতেই রাফি নিশির ঘরের কাছে গেল। ও অবাক হয়ে দেখল দরজাটা শুধু একটু ভেজান রয়েছে। ও আস্তে আস্তে দরজাটা খুলে ভিতরে ঢুকল। নিশি ওর বিছানায় সম্পুর্ন নগ্ন হয়ে ঘুমিয়ে আছেএকটা হাত ওর গুদের উপর রাখা। দিনের আলোয় নিশির নগ্ন দেহ রাফির কাছে মনে হল যেন কোন শিল্পীর ভাস্কর্য। রাফি দরজাটা আস্তে করে বন্ধ করে দিয়ে নিশির দিকে এগোল। নিশির মুখে একটা হাসি ফুটে রয়েছেনিশ্চই কোন সুন্দর স্বপ্ন দেখছে। রাফি ওর হাল্কা গোলাপী মাই গুলো স্পর্শ করল। নিশি একটু নড়ে উঠল। রাফি এবার ওর মাইয়ে মুখ দিয়ে চাটতে চাটতে নিচে নামতে লাগল। তারপর ওর গুদে গিয়ে স্থির হল। নিশির হাতটা গুদ থেকে সরিয়ে দিল। তখনো গুদটা হালকা লাল হয়ে ছিল। রাফি গুদের ফুটোর চারপাশটায় জিহবা চালাতে লাগল। এদিকে নিশির ঘুমের মধ্যে মনে হচ্ছিল কে যেন স্বপ্নে তার গুদ চাটছে। নিশি চোখ খুলে তাকিয়ে দেখল আসলেই ওর ভাইয়া ওর গুদ চুষছে। ঘুম থেকে উঠার কি অসাধারন উপায় ভাবল নিশি। আনন্দে তখন ওর চরম অবস্থা। ও হাতদিয়ে রাফির মাথা ওর গুদের উপর আরো জোরে চেপে ধরল। রাফি বুঝল নিশির ঘুম ভেঙ্গে গেছে ও তাই আরো গভীরভাবে গুদ চুষতে লাগল। মাঝে মাঝে গুদে জিহবা ঢুকিয়ে দিলে নিশি কেঁপে কেঁপে উঠছিল। একটু পরেই নিশির মাল বের হয়ে গেলো। ও ভাইয়াকে উপরে টেনে এনে ওকে কিস করতে শুরু করল। রাফিও ওকে কিস করতে করতে ওর মাই গুলো টিপ্তে লাগল। কিস করতে করতে রাফি ওর গলা হয়ে ওর মাইয়ে আসল। মাই চুষতে চুষতে লাল করে ফেলল। 

আআআআআহহহওওওওওহহহহহহ্‌……ওওওওমাআআআ……উউউউউহহহহহহ’ নিশি জোরে জোরে শীৎকার দিচ্ছিল। নিশি এবার ওর মাই থেকে ভাইয়ার মাথা সরিয়ে ওর ট্রাউজার খুলে ফেলল। তারপর ওর ধোন এর চারপাশ জিহবা দিয়ে চাটতে লাগল কিন্ত ইচ্ছে করেই ধোনে মুখ দিচ্ছিল না। রাফিও নিশির এই দুস্টুমি আর সহ্য করতে পারল না। ও ওর মাথা ধরে ওর ধোনের কাছে আনতে চাইল কিন্ত নিশি পিছলে সরে গিয়ে এবার ওর বিচি দুটো মুখে পুরে চুষতে লাগল। রাফি হাল ছেরে দিয়ে শুয়ে পড়লো। নিশি বিচি চুষতে চুষতে আস্তে আস্তে ধোণের দিকে এগিয়ে যখন ধোনে মুখ দিলতখন রাফির মনে হল যেন এখুনি ওর সব মাল বের হয়ে যাবে। নিশি জিহবা দিয়ে পুরো ধোনের আগা থেকে গোড়া পর্যন্ত চাটলো। তারপর ঠোটে পুরে মুখ উঠানামা করতে লাগল। বোনের দুস্টুমীতে রাফি প্রচন্ড উত্তেজিত হয়ে উঠেছিল। তাই নিশিকে ওর ধোন থেকে নিজের উপরে তুলে এবার কোন দ্বিধা না করেই নিশির গুদে ধোন ঢুকিয়ে দিল। প্রথম থেকেই রাফি জোরে জোরে তলথাপ দিচ্ছিল আর নিশিও কাল রাতের চেয়েও অনেক বেশি উপভোগ করছিল। ওও উপর থেকে ভাইয়ের গুদে থাপ দিতে লাগল। থাপাতে থাপাতে রাফির আগেই নিশির গুদের রস বের হয়ে গেল। নিশি ভাইয়ার ধোন থেকে উঠে গিয়ে ওটার দিকে তাকালওর নিজের মাল ভাইয়ার ধন থেকে বেয়ে বেয়ে পড়ছে। এভাবে চরম মুহুর্তে এসে থেমে যাওয়াতে রাফি একটু অবাক হয়ে নিশির দিকে তাকিয়ে ছিল। নিশি একবার ওর দিকে নজর দিয়ে ঝুকে আবার ধোন চুষতে লাগল। চোদা খেয়ে এমনিতেই রাফির হিট উঠে ছিল। তাই কিছুক্ষন চুষার পরই রাফির মাল বের হতে লাগল। নিশি তৃষ্ঞার্তের মত সব মাল চেটে খেয়ে ওর ধোনটা পরিস্কার করে ভাইয়ার দিকে করুন চোখে তাকালো। ওর দৃষ্টি দেখে রাফি বুঝল আরো চায় ও। ছোট বোনের অনুরোধ কি আর কোনো ভাই ফেলতে পারে। ও আবার নিশিকে বুকে টেনে নিল……

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*