Tuesday, July 7, 2020

মামীর রসালো গুদ থেকে


আমরা কাজ করছিলাম আর আমি মাঝে মাঝে মামীর দুধে হাত banglachoti দিয়ে চাপ দিতে লাগলাম choti golpo আর মাঝে মাঝে মামীর ঠোঁটে চুমু দিতে লাগলাম। মামী প্রায় আমাকে সরিয়ে দিতে লাগল আর হাসতে হাসতে বলল উমহু এখন নয় কাজের পরে। bangla panu golpo কাজ করতে করতে আমার হঠাৎ দরজার ফাক দিয়ে চোখ গেলো, দেখলাম পাশের ঘরের অ্যান্টি গোসলখানায় কাপর ধুচ্ছে, গোসল খানাটা মামীর ঘরের ঠিক সামনেই ছিল তাই দরজা একটু ফাক হতেই আমি ওনাকে দেখতে পেলাম। দেখলাম উনি বসে কাপর কাচ্ছে আর ওনার দুই হাটুর চাপে ওনার দুধ দুটো জামার ফাকা দিয়ে অনেকটা বেরিয়ে আছে। আর কাপর কাচতে কাচতে গরমে ঘেমে ওনার সারা মুখ আর বুকের খোলা জায়গা ভিজে গেছে। আমার এটা দেখে প্যান্টের মধ্যে ধন দারাতে লাগল। আমার মামী আমার এই আবস্থা দেখে বলল কিরে তোর এখনি দারিয়ে গেলো বললামতো দুপুরে বলে আমার গালে ছোট একটা চুমু দিল। কিন্তু মামী বুঝতে পারল না যে আমার ঐ অ্যান্টিকে দেখে এইভাবে ধন দারিয়ে গিয়েছিল। মনে মনে ফন্দি কাটতে লাগলাম যে ঐটাকেও চুদতে হবে। 

2017 bangla choti golpo দুপুরে খাওয়া দাওয়া সেরে আমরা বিছানায় শুতে গেলাম আমাদের মনে তো সেই উত্তেজনা কাজ করছে। মামীর গাল লাল হয়ে আছে আর কপালে হাল্কা ঘামে চিকচিক করছে। আমি বিছানায় উঠে মামীকে হাত দিয়ে ইশারায় ডাকলাম। মামী আস্তে আস্তে এগিয়ে এসে বিছানার কাছে এলো। আমি মামীর হাত ধরে টেনে মামীকে বিছানায় শোয়ালাম। আমি মামীর ডানদিকে শুয়ে বিড়াল যেমন তার সঙ্গিনীকে গাল দিয়ে ঘসতে থাকে আমিও মামীর গাল ঘসতে লাগলাম। Bangla Cuda Cudi Story

আমি মামীর গালে আমার এক আঙ্গুল দিয়ে ঘসতে ঘসতে ঠোঁটের উপরে চলে আসলাম আর ঠোঁটের উপরের পাপড়ি দুটো নাড়াতে লাগলাম। মামী উম্ম করে ঠোঁট কামড়ে ধরল। Mami ke chodar choti golpo আমি মামীর ঠোঁটে চুমু খেতে লাগলাম। আর চুষতে লাগলাম। মাঝে মাঝে আমার জিভ দিয়ে মামীর ঠোঁট চাটতে লাগ্লাম।আমি মামির ঠোঁট চুষতে চুষতে মামীর থুতুনিতে মুখ নামিয়ে আনলাম আর চুমু আর চাটতে লাগলাম। আস্তে আস্তে থুতুনি হয়ে সামান্য একটু জিভ বের করে আস্তে আস্তে গলা বেয়ে নামতে লাগলাম। মামীর ইতিমধ্যে শ্বাস বারতে লাগল মামীর দুধ দুটো উঠানামা করতে লাগল। আমি মামীর গলার এপাশ ওপাশ চেটে আর চুমু দিতে লাগলাম। আমার হাত নামিয়ে আনলাম মামীর দুধের উপর আস্তে করে চাপ দিতেই মামী আহহ করে উঠল। আমি জামার উপর দিয়েই মামীর দুধ চাপতে লাগলাম আর গলার আশেপাশে ও দুধের উপরের অংশ যেখানে খোলা থাকে সেখানে। আমি দুধ ছেড়ে দিয়ে মামীর পেটের উপরে হাত ঘোরাতে লাগলাম, আমি মামীর কানে কানে বললাম,

আমিঃ জামা খোলা।।
মামিঃ খুলে দে না।

আমি মামীকে বসিয়ে দিলাম আর মামীর জামা খুলে দিলাম, মামী ব্রা পরা ছিল না। আমি মামীর দুধ দুটো ধরে চাপ দিলাম আর জিভ দিয়ে বোটা দুটো চাটতে লাগলাম। মামী দুহাত পিছনে ভর দিয়ে বুক উঁচু করে দিল। আমি আরাম করে মামীর দুধ দুটো টিপতে লাগলাম আর চাটতে লাগলাম। আমি আস্তে আস্তে মামীর পেটর উপর দিয়ে চাটতে চাটতে লাগলাম আর নিচের দিকে নামতে লাগলাম । আমি মামির পেট চাটতে চাটতে যেই মামীর নাভিতে চাটা দিলাম মামী সাথে সাথে আহহ করে ধপাস করে বিছানায় পরে গেলো। এতে আমার সুবিধাই হল মামীর শ্বাসের তালে তালে বুক উথানাম দেখতে লাগলাম, আর দেখলাম মামীর নাভি যেন একটা কুয়ো, অনেক বড় গর্ত। আমি আমার জিভ নামিয়ে মামীর নাভিতে চাটা দিলাম আর নারতে লাগলাম।

মামী বিছানায় মাথা এপাশ ওপাশ করতে করতে করতে চাদর খামছে ধরল আর ঠোঁট কমরে ধরে উম্মম্মম্মম্মম্ম করে শব্দ করে উঠল। আমি মামীর নাভি চাটতে চাটতে নিচের দিকে নামতে লাগলাম , আর মামীর তল পেটে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। আহহ আহাহ উম্ম করে উঠল, মামী এমন ভাবে শ্বাস নিচ্ছিল যে মামীর পেট যেন পিঠের সাথে আর বুক যেন উঁচু হয়ে ফেটে যাবে, আর মামীর সারা শরীর ঘামে ভিজে চিকচিক করছে। মামী তার উত্তেজনা সামলানোর জন্য নিজের হাতের বাজু কামড়ে ধরেছে।

আমি আস্তে করে মামীর পেটিকোটের ফিতা তান মেরে খুলে দিলাম আর দেখলাম…

মামির গুদ ভিজে একাকার হয়ে গেছে আমি মামীর গুদে হাত দিলাম আর মামী সাথে সাথে আহহহহহহহ করে উঠল আর পা দুটো দিয়ে আমার হত চেপে ধরে কাপতে লাগল। আমি মামীর থাইয়ের উপর এক হাত বুলাতে লাগলাম আর অন্য হাত মামীর গুদের উপরেই রেখে দিলাম। মামী আস্তে আস্তে পায়ের জোর ছেড়ে দিল। আমি আবার মামীর হাত বুলাতে বুলাতে গুদের ভিতর একটা আঙ্গুল পুচ করে ঢুকিয়ে দিলাম। আমি আহহহহ উফফফ ইসসস করে পা দুটো আরও চিতিয়ে দিল আমি প্রায় ১ মিনিট মামীর গুদে আঙ্গুল চোদা করলাম। দেখলাম মামীর গুদের পানি বেয়ে বেয়ে মামীর পাছা আর বিছানার চাদর ভিজে গেছে। মামী হাপাচ্ছে। আমি এবার মামীর গুদে আঙ্গুল দিয়ে নাড়াতে নাড়াতে মামীর ঠোঁট চুষতে লাগলাম। মামী এবার আরামে পা দুটো বিছানার উপর দাপাতে লাগল আর মুখ দিয়ে উম্মম উম্মম উম্মম করে শব্দ করতে লাগল। সারা ঘর আমার চুমুর চুক চুক শব্দ আর মামীর উম্ম উম্মম করে গঙ্গানির শব্দে মম করতে লাগল। মামীর গুদ ঘসতে ঘসতে দুধের উপর এসে দুধের বোটা জিভ দিয়ে নারতে লাগলাম। মামী অফফফফ মাগো আর পারতাসি না। মামী আমার মাথা হাত দিয়ে উঠিয়ে বলল, সোনা পারতাসি না এবার কর।।
আমি দেখলাম মামীর চোখের পাতা ফুলে উঠেছে, ঠোঁট দুটো মত মত ফাক করে আছে। আর সারা মুখ ঘেমে ভিজে আছে আর আমার দিকে কামনার দৃষ্টিতে আহব্বান করছে।

বাংলা চটি Bangla choti আমিও যেন থাকতে পারলাম না। আমি মামীর দুপায়ের ফাকে চলে গেলাম আর পা দুটো ফাক করে ধরলাম। সাথে সাথে মামীর গুদটা আমার সামনে উন্মুক্ত হয়ে গেল। আমি মামীর পাছার নিচে একটা বালিস দিতে বললাম। মামী বালিস দিল। আমি আমার ধনটা মামীর গুদে ঢুকানোর জন্য গুদের উপর ঘসতে লাগলাম। ধোনের মুণ্ডুটা মামীর গুদের ফুটা বরাবর সামান্য ঢুকিয়ে গুদের উপর নিচ ঘসতে লাগলাম। মামীর কাটা মুরগির মত দাপাতা লাগল। আমি একটু ধাক্কা দিয়ে ধনটা প্রায় অর্ধেক মামীর গুদে ঢুকিয়ে দিলাম। মামী সাথে সাথে অককক শব্দ করে মাথাটা পিছন দিকে উল্টে আর বুকটাকে উচিয়ে দিল। আমি মামীর দুধ দুটো ধরে টিপতে টিপতে লাগলাম আর ধাক্কা দিতে যাব তখন আমার মনে হল পাশের ঘরের অ্যান্টির কথা, আমি সাথে আমার ধনটা মামীর রসালো গুদ থেকে ভকাত শব্দে বের করে নিলাম। আমার এই কাণ্ড দেখে মামী বলল…

মামিঃ কি রে কি হইল??
আমিঃ আমি তোমাকে লাগাব না
মামিঃ কেন? (মামী অবাক আর কামনা ভরা চোখে আমার দিকে তাকিয়ে )
আমিঃ আমার একটা শর্ত আছে।
মামিঃ ইসস তুই তো অনেক শয়তান, এই সময় কেউ এই কথা বলে, উফফ মাগো,।বল কি কথা।।
আমিঃ আমি পাশের ঘরের নিলা অ্যান্টিকে লাগাব। (আমি এবার মামীর গুদে আমার ধন ঘসতে লাগলাম, যাতে মামী উত্তেজনায় আমার কথায় রাজি হয়)
মামিঃ উম্মহহহহ নাহহহ এমন হবে না
(আমি মামীর গুদ হতে আমার ধন সরিয়ে নিলাম)
মামিঃ আহহহহ না সোনা এমন করিস না।
আমিঃ না তোমাকে তো ব্যবস্থা করেই দিতে হবে। (আমি আবার আমার ধন মামীর গুদে ঘসতে লাগলাম)
মামিঃ আহহহ উফফফ ঠিক আছে হবে। এবার দে সোনা
আমিঃ ঠিক তো
মামিঃ হ

আমি মামীর গুদে আমার ধন সেট করে ধাক্কা দিয়ে আমার ধোনের অর্ধেক ঢুকিয়ে দিলাম। মামী আবার অককক শব্দ করে মাথাটা পিছন দিকে উল্টে আর বুকটাকে উচিয়ে দিল। আমি এবার মামীর বুকের উপর শুয়ে দুধ দুটো চাপতে লাগলাম আর জিভ দিয়ে মামীর সার গলা আর থুতুনি চাটতে লাগলাম। আমি আস্তে আস্তে আমার ধোনের চাপ বারাতে লাগলাম। একটু একটু করে বের করে আর ঢুকাতে লাগলাম। মামী আহহহ উফফফ ইসসস আহহহহ উফফফ ইসসস আহহহহ আহহ আহহ কি সুখ গো সোনা আমার মনে হয় বের হবে, জোরে দে জোরে দে…।

বাংলা চটি Bangla choti আমি মামীকে চুদতে লাগলাম জোরে থাপাতে লাগলাম, আর মামীর ভোঁদা হতে ফসস ফসস পুচ পুচ্চচ্চ করে শব্দ হতে লাগল। আর মামীর ভোঁদা বেয়ে রস বিছানার চাদর ভিজতে লাগল। আমি মামীর উপর শুয়ে মামীর ঠোঁট চুষতে চুষতে মামীকে থাপাতে লাগলাম। আর মামী উম্ম উম্মম উম্মম করে গোঙাতে লাগল। মামীর হঠাৎ করে তার পাছা উচিয়ে তার ভোঁদার পানি বের করে দিতে লাগল। আমি এক মনে থাপাতে লাগলাম। আমাদের দুজনের সারা গা ঘামে ভিজে চিপ চিপ করছে। আমার আর মামীর ঘাম আমাদের দুজনের গা বেয়ে একসাথে হয়ে গরিয়ে বিছানা ভিগিয়ে দিচ্ছে। আমি মামীর দুধ দুটো ধরে আমার থাপ চালিয়ে গেলাম। আর মামী আহহ উম্ম আহহহ ইসসস উফফফ করে চোদন ধ্বনি দিতে লাগল। আমি চুদতে লাগলাম শালার মাল যেন বের হয় না। মামীর অলরেডি তিনবার মাল আউট করেছে। আর বলছে, সোনা তারাতারি কর আমি আর পারতাসি না ব্যথা করতাসে। আমি মামীর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরে জোরে জোরে মামীকে চুদতে লাগলাম। আর আমার মনে হল আমার মাল এখনি বের হবে। তাই আমি গাদম গাদম থাপ দিতে লাগলাম। আমার থাপে মামী অফফফ আহহহহ ইসসসস মাআআ করতে লাগল, আর খাটটা মনে হয় ভেঙ্গে যাবে এমন ক্যাঁচ ক্যাঁচ শব্দ করতে লাগল আর মামীর সারা শরীর দুলতে লাগল। আমি জোরে থাপাতে থাপাতে আমি বললাম মামী আমার মাল বের হবে, বলে মামীর গুদে আমার ধন একেবারে চেপে ধরে মামীর ভোঁদায় মাল ছারতে লাগলাম, মামিও আহহহহহ করে তার গুদের পানি ছের দিল। আমরা দুজনেই ঘেমে একাকার দুজন দুজনকে জরিয়ে ধরে হাফাতে লাগলাম।

একটু পরে মামীর ঠোঁটে একটা চুমু দিয়ে উঠে গেলাম আর আস্তে আস্তে আমার ধনটা মামীর গুদ হতে আস্তে আস্তে টেনে বার করতে লাগলাম। ভকাত শব্দে আমার ধনটা মামির গুদ থেকে বের হল। দেখি আমার ধোনের আর মামীর গুদের চারপাশে সাদা সাদা ফেনা জমে আছে।

মামিঃ (মামী বাচ্চা মেয়েদের মত করে ন্যাকা সুরে)দেখসস পোলাটা কি করছে আমার এখানে।
(আমি মামীর নাকে নাক ঘসতে ঘসতে বললাম )
আমিঃ আমি তো তোমার এখানে সারাক্ষন এটাকে ভরে রাখতে চাই ।(আমি আমার ধনটা মামীর গুদে আবার একটু ঘসতে ঘসতে লাগলাম)
মামিঃ তোর তো অনেক সেক্স, একটু আগেই আমারে চুদলি ইচ্ছামত, তারপর ও এটা এখনও দারাইয়া আছে।
আমিঃ হ কিন্তু তোমাকে কিন্তু আর চুদবনা।
মামিঃ কেন? (মামী একটু আতঙ্কের সুরে)
আমিঃ তুমি কিন্তু বলছ নিলা অ্যান্টিকে চোদার ব্যবস্থা করে দিবা।
মামিঃ না সোনা, সে তো অন্য লোক তারে কিভাবে ব্যবস্থা করে দিব।
আমিঃ আমি কিছু জানি না, দিতে হবে নাইলে আর তোমাকে চুদবনা।
মামিঃ না সোনা, তোর চোদা না খেয়ে থাকতে পারবনা।
আমিঃ তাহলে ব্যবস্থা কর, আমি এখন যাই।

পরের দিন যথারিতি আমি আবার মামীর বাসায় গেলাম আর মামীর ঘরের দিকে ঢোকার সময় নিলা অ্যান্টিকে দেখলাম, তিনিও আমার দিকে তাকালেন কিন্তু আজ তিনি যেন কেমন লজ্জা পেলেন, আর আমার প্যান্টের নিচে তাকালেন। আমি মামীর ঘরে ঢুকলাম আর মামীর আমাকে জরিয়ে ধরলেন আর ঠোঁটে চুমু খেতে যাবেন এই সময়…
আমিঃ উম্মহ না, আমার শর্তের কি হল? ওটা পুরন না হলে কিন্তু কোন লেনদেন হবে না।
মামিঃ উফফ ছেলেটা এত শয়তান, বলেছি তো দিব
আমিঃ না আগে দিতে হবে।
(মামী আমার কানে কানে ফিস ফিস করে বলল)
মামিঃ সে রাজি (বলে আমার কানে একটা ছোট কামড় দিল)
আমিঃ সত্যি
মামিঃ হুম
আমিঃ তাহলে এখনি চাই
মামিঃ না ওর জামাই আছে ঘরে, আধাঘণ্টা পরে চলে যাবে তারপর।
(আমি মামীর ঠোঁটে চুমু দিলাম আর)
আমিঃ আজকে আগে ওনাকে লাগাব তারপর তোমাকে
মামিঃ ঠিক আছে তাহলে আমি আমার ঘরের সব কাজ করতে থাকি।

এখন আমার কাছে যেন আধাঘণ্টা এক মাসের মত মনে হল সময়ই যায় না। মামী হঠাৎ এসে আমাকে বলল

মামিঃ কি রে মন তো মনে হয় মানে না
আমিঃ মামী কখন?
মামিঃ অলে বাবালে সোনার তর সয়না,
(মামী আমাকে চোখ মেরে আর আদুরে কণ্ঠে) যাও সোনা তোমার মাল রেডি। ভাল করে চুদবি যাতে বলে আমার ভাগ্নের চোদা খেয়ে ওর পেট হয়েছে। তা অকে কি এখানে ডাকব?
আমিঃ না ওনার ঘরেই হবে।

আমি মামীকে চুমু খেয়ে বের হলাম। আমি অ্যান্টির ঘরে ঢুকলাম দেখলাম, অ্যান্টি কাজ করছিল আমাকে দেখে একটু চমকে উঠল আর কাঁপা কাঁপা কণ্ঠে বলল, “একি তুমি”

তিনি আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে আছে, ওনার বুকের উঠানামা হঠাৎ করে বেড়ে গেল। ওনার সারা শরীর ঘামতে লাগল। (আমি একটা জিনিস বুঝলাম না যে হঠাৎ করে এক রাতের মধ্যে কি হল যে তিনি আমার চোদা খাওয়ার জন্য রাজি হয়ে গেলেন, যাক গে সব আমার জানার দরকার নেই যাকে চাই তাকে পেলেই হল) আমি আস্তে আস্তে তার দিকে এগুতে লাগলাম আর সে আস্তে আস্তে পিছনে সরতে লাগল। হঠাৎ করে তিনি খাটের সাথে ধাক্কা খেলেন দেখলেন তার পিছনে আর যাওয়ার জায়গা নেই। তিনি আমার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে আছেন আর ঘনঘন শ্বাস নিচ্ছেন। তার চোখে আমি কামনার ছাপ দেখতে লাগলাম। আর ওনার ঠোঁটের পাতা হাল্কা কাপতে দেখলাম। আমি তার একাবারে কাছে চলে গেলাম। এবার ঘরে শুধু উনার শ্বাসের শব্দ ছাড়া আর কিছুই শোনা যাচ্ছেনা।

আমি আমার মুখ নামিয়ে নিয়ে এলাম উনার মুখের উপর আমার নিশ্বাস তার মুখের উপর পরতে লাগল এতে যেন আর উত্তেজিত হয়ে যাচ্ছেন। ঠোঁট কামড়াচ্ছেন আর বড় বড় শ্বাস নিচ্ছেন। আমি আমার নাক দিয়ে ওনার নাকের সাথে ঘসতে লাগলাম। উনি উম্মহ করে শব্দ করতে লাগলেন। আমি দেখলাম ওনার ঠোঁট দুটো মতমত করে ফাক হয়ে আছে। আমি আমার জিব দিয়ে উনার ঠোঁটে হাল্কা করে বুলাতে লাগলাম। উনি উম্মহ করে উথলেন আর উনার শ্বাসের গিয়ার যেন বেড়ে গেল। আমি এবার আমার ঠোঁট দুটো উনার ঠোঁটের উপর চেপে ধরে আস্তে আস্তে উনার ঠোঁটে চুমু দিতে লাগলাম। আমি সব কিছু ধিরে ধিরে করতে লাগলাম যাতে করে তাকে পূর্ণ উত্তেজিত করতে পারি। আমি এবার আস্তে আস্তে চোষার স্পীড বারাতে লাগলাম। এতখন আমরা কেউ কাউকে হত দিয়ে ধরিনি। উনি হঠাৎ আমাকে দুহাতে জরিয়ে ধরলেন। আমি উনার গাল দুটো ধরে ভাল করে ওনাকে লিপ কিস করতে লাগলাম। ঘরে শুধু চুপ চুপ আর উম্ম উম্ম উম্ম উম্ম শব্দ হতে লাগল। 2017 new bangla choti

আমি আমার ডান হাতের আঙ্গুল দিয়ে ওনার বা গালের উপর বুলাতে লাগলাম। তারপর আস্তে আস্তে আঙ্গুল ঘসে ঘসে উনার গলা, ঘাড় বেয়ে উনার দুধের বোঁটার উপর চিনুত কাটতে লাগলাম। তারপরে আমি উনার ঠোঁট চুষতে চুষতে দুধের উপর একটা চাপ দিলাম, উনি উম্মমহ করে উঠলেন। আমি উনার কামিজের উপর দিয়েই উনার দুধ দুটো চাপতে লাগলাম। উনি নিচে ব্রা পরেন নি তাই আমার হাতে উনার দুধের বোঁটার ছোঁয়া পেলাম। উনি শিহরে উঠলেন। আমি এবার উনাকে ছেড়ে দিলাম দেখলাম উনার সারা মুখ লাল হয়ে গেছে আর ঘেমে চিকচিক করছে। আমি উনার গায়ের কামিজটা খুলতে লাগলাম। উনি হাত উঠিয়ে আমাকে উনার জামা খুলতে সাহায্য করলেন। আর সাথে সাথে উনার দুধ দুটো লাফিয়ে বের হয়ে গেলো। জামা খুলার পর আমি দেখলাম যে উনার সারা শরীরও ঘেমে গেছে, আমি উনার ভেজা ভেজা দুধ দুটো আমার দুহাত দিয়ে চেপে ধরলাম। উনি আরামে উফফফফ করে উঠলেন। উনি পিছন দিকে একটু হেলান দিয়ে উনার বুকটা আরও চিতিয়ে দিলেন এতে আমার উনার দুধ দুটো ধরতে আর চাপতে আরও সুবিধা হল। আমি আমার মুখটা উনার দুধের উপর নামিয়ে এনে উনার দুধ উপর একটা চাটা দিলাম। উনি উফফফ আহহহহ করে উঠলেন। bangla chotiMore Choti :   Bangla Choda Chudir Golpo যুবতি বৌমা বীনার নধর দেহটা বাংলা চটি

আমি আমার এক হাত দিয়ে উনার একটা দুধ চাপতে লাগলাম আর অন্য দুধ পুরোটা মুখ পুরে চো চো করে চুষতে লাগলাম আর মাঝে জিভ দিয়ে দুধের বোঁটা নাড়াতে লাগলাম। এতে করে উনি যেন আরও পাগল হয়ে উঠলেন। বারে বারে উম্মহহহ আহহহহ করে শব্দ করছে। আমি পালাক্রমে দুধ পাল্টা পালটি করে চুষতে আর চাপতে লাগলাম। আমি উনার দুধ থেকে মুখ না উঠিয়ে চুষতে আর হাল্কা করে জিভ দিয়ে বুলাতে বুলাতে নিচের দিকে নামতে লাগলাম, আমি উনার দুধের নিচের ভাজে জিব বুলাতে লাগলাম, আর উনি আরামে শিহরিত হয়ে গেলেন, আর জোরে জোরে শ্বাস নিতে লাগলেন যেন উনার দম বেরিয়ে যাবে। আমি উনার ওখানে জিভ বুলাতে বুলাতে নিচের দিকে নেমে উনার পেটের উপর নাভিকে বাদ দিয়ে সব জায়গায় চুমু চাটতে লাগলাম, উনার পেটে হাল্কা চর্বি ছিল তাতে করে উনার থল থলে পেটটা আরও বেশি সেক্সি মনে হল। উনার উত্তেজনা এত হল যে উনার শ্বাসের চটে উনার পেট একেবারে ভিতরে ঢুকে যেতে লাগল, আর আহহহহহ উম্মহহহ উফফফফ ইসসসসস উফফফফফ উম্মহহহহহ নাহহহহহহ আহহহহহহ করতে লাগল।

আমি এবার উনার সুন্দর নাভির দিকে তাকালাম। উনার নাভিটা বেশি বড় না হলেও উনার পেটের মাপে ঠিক আছে আর অনেক সেক্সি, আমি দেখলাম নাভির পাশে হাল্কা ঘামে চিকচিক করছে। আমি আমার একটা আঙ্গুল উনার নাভির ভিতর ঢুকিয়ে দিলাম, উনি উফফফ করে উঠলেন। আমি নাভিতে জিভ দিয়ে চাটা দিলাম আর আস্তে আস্তে বুলাতে লাগলাম। উনি যেন পাগল হয়ে যাবেন। আর বলছেন্* উফফফ আর পারছি না মাগো মরে যাব। আমি আমার হাত দিয়ে উনার পেটের উপর বুলাতে বুলাতে উঠে দাঁড়ালাম। দেখলাম উনি ঠোঁট কামড়ে মাথাটা বার বার এপাশ ওপাশ করছে, উনার সারা মুখটা ঘামে চিকচিক করছে। আমি উনার ঠোঁটে আবার কিছুক্ষণ চুষলাম।

তারপর আমি উনাকে ঘুরিয়ে দিলাম আমি উনার পিছনে গেলাম। উনার ঘেমো পিঠ থেকে খোলা চুল গুলো সরিয়ে দিলাম। উনাকে বললাম, “ চুলগুলো একটু খোপা কর”। উনি হাত উঠিয়ে উনার চুলের খোপা করতে থাকলেন। আর আমি উনার বগলের নিচে হাত দিয়ে বুলাতে লাগলাম আর উনার পিঠে চুমুখেতে লাগলাম। উনার কি সেক্সি একটা পিঠ, মসৃণ আর ঘেমে ভিজে চিকচিক করছে। আমি উনার পিঠের উপর থেকে নিচ পর্যন্ত হাত বুলাতে লাগলাম। আমি আমার গায়ের সব জামা কাপর খুলে লেংটা হয়ে গেলাম, আমার ধন দারিয়ে টঙ দিয়ে আছে। আমি আমার দুহাত তার সামনের দিকে নিয়ে তার নাভিতে চাপ দিলাম আর হাত দিয়ে উনার সালোয়ারের দড়ি খুলে দিলাম, তিনিও এখন নেংটা। আমি আর নিচের দিকে না গিয়ে হাত বুলাতে বুলাতে উপরের দিকে উঠলাম, উনার পেট বেয়ে উপরে উঠে উনার দুধের উপর চাপ দিলাম আর ঘারে আস্তে আস্তে করে কামড়াতে লাগলাম। উনি এবার আমার দিকে হেলান দিয়ে আমার গায়ের উপর সমস্ত ভার দিয়ে উনার ঘাড় ডানদিকে কাত করে দিলেন, আমার ধন উনার পাছার খাজের সাথে ঘসা খাচ্ছে। আমি উনার ঘারে জিভ বুলাতে লাগলাম। উনি উফফ করে উঠে আমার গালে একটা কামর দিয়ে বললেন, আর পারছি না, ঢুকাও না। আমি না বুঝার ভান করে উনার কানের লতি জিভ দিয়ে নাড়াতে নাড়াতে বললাম, কি ঢুকাব? উনি আমার ধনটা হাত দিয়ে ধরলেন, আহহহহ উনার হাতের স্পর্শ পেয়ে যেন এটা আরও শক্ত হয়ে গেলো। উনি আমার ধনটা ধরে বললেন, ইসসস কি গরম, মাগো এত বড়!!!!

আমি উনার গালে চুমু দিতে দিতে আর দুধ চাপতে চাপতে উনার গুদের উপর হাত দিলাম, উনার গুদ ভিজে একেবারে পচ পচ করছে। আমার হাত উনার গুদের উপর পরতেই উনি একটু কাঁদ কাঁদ স্বরে উফফফফ করে উঠলেন। আমি আমার একটা আঙ্গুল উনার গুদের উপর ঢুকিয়ে দিলাম উনি উফফফ মাগো বলে শীৎকার করে উঠলেন। আমি পিছন থেকে উনার গুদে আঙ্গুলি করতে লাগলাম। আমার আঙ্গুলিতে উনার গুদ হতে পচ পচ করে শব্দ হতে লাগল। আর উনি আহহহ উফফফ করে শীৎকার করতে লাগলেন। উনার সারা শরীর কাঁপতে লাগল, উনি যেন দারিয়ে থাকতে পারছেন না, আমি আমার আঙ্গুলি করার পরিমান বারাতে লাগলাম। উনি এক হাত দিয়ে আমার মাথা পিছন দিক থেকে চেপে ধরলেন আর অন্য হাত দিয়ে আমার হাত যেটা উনার গুদের উপর ছিল সেটা চেপে ধরতে লাগল। আমি উনার ঘাড় কামড়ে, দুধ চাপতে চাপতে উনার গুদে জোরে আঙ্গুলি করতে লাগলাম। উনি মাগো মাগো আহহহহহ করে গুদের পানি ছেড়ে দিলেন। উনার সার শরীর হতে দর দর করে ঘাম বেয়ে পরতে লাগল, উনার সারা শরীর এখনও কাপছে। রুমের ভিতর কিছুক্ষনের জন্য নেমে এল পিন পতন নিরবতা।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*