Friday, December 4, 2015

মা ও পিসীর ভোদা চোদা

আমাদের গ্রামের বিধবা মহিলারা কিছু নিয়ম কানুন পালন করে। বিধবা মহিলারা সেলাই ছাড়া কাপড় পরে। অর্থাৎ তারা শুধু সাদা শাড়ি পরে, ব্লাউজ, ব্রা, সায়া কিছুই পরেনা। শাড়ির আচল বুকে জড়িয়ে মাই ঢেকে রাখে। তারা বগলের চুল এবং ভোদার বাল কাটেনা; কানে দুল পরেনা; নাকে নাকফুক পরেনা; হাতে চুড়ি পরেনা। সোজা কথায় আমাদের গ্রামের বিধবা মহিলারা একেবারে সাদাসিধা জীবন যাপন করে। নদীতে স্নান করার সময় আমি বিধবাদের বুকের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকি। ব্লাউজ না পরার কারনে তাদের বড় বড় মাইয়ের পুরোটাই দেখা যায়। তাদের লদলদে ভারী গাড় দেখে মনে হয়, আহ্‌ একবার যদি গাড় চুদতে পারতাম। বিধবা মহিলারা স্নান শেষ নদী থেকে ওঠার পর ভিজা শাড়ির ভিতর দিয়ে তাদের মাইয়ের পুরুষ্ঠ বোঁটাগুলো এবং ভোদার কালো ঘন বাল স্পষ্ট হয়ে ফুটে উঠে। আমার বাড়িতেও একজন বিধবা মহিলা আছে, আমাএ পিসী রাগিনী। কিন্তু তাকে নিয়ে কখনো খারাপ কিছু ভাবিনা।


আমার পিসী, ৪০ বছর বয়স। ১৬ বছর বয়সে পিসির বিয়ে হয়েছিলো। কিন্তু শশুর বাড়ি যাওয়ার পথে একসিডেন্টে পিসীর স্বামী মারা যায়। পিসীও গুরুতর অসুস্থ হয়, ৪ মাস তাকে হাসপাতালে থাকতে হয়েছিলো। পিসী সুস্থ হয় ঠিকই, কিন্তু তার সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায়। বাবা মা অনেক চেষ্টা করলেও পিসী আর বিয়ে করতে রাজী হয়নি। তার কথা, সে যখন আর কোনদিন মা হতে পারবেনা, তখন বিয়ে করে লাভ কি। অযথা বিয়ের পর স্বামীর সাথে অশান্তি হবে। আমার বিবাহিতা পিসী রাগিনী দৈহিক ভাবে এখনো কুমারী।

আমার নাম অভি, ক্লাস এইটে পড়ি। লেওড়ার চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। দিন দিন লেওড়াটা ক্রমশ বড় হয়ে উঠছে। দুপুরে নদীতে স্নান করার সময় বন্ধুরা চোদাচুদির কথা বলে। কারন ঐ সময় গ্রামের বয়স্ক মহিলারা নদীতে স্নান করতে আসে। বন্ধুদের কাছে চোদাচুদির গল্প শুনে ঐসব মহিলাদের চুদতে ইচ্ছা করে। তবে আমি কখনো লেওড়া খেচি না। কারন লেওড়া খেচতে আমার ভালো লাগে না। আর লেওড়া খেচতে খেচতে হাত ব্যথা হয়ে যায়, তবু ফ্যাদা বের হয়না। আমি মা বাবার একমাত্র সন্তান। বাড়িতে আমি, মা, বাবা ও রাগিনী পিসী। আমি লেখপড়া আড্ডা নিয়ে ব্যস্ত থাকি। বাবা গঞ্জের দোকান নিয়ে ব্যস্ত থাকে। মা ও পিসী সংসার নিয়ে ব্যস্ত থাকে।

১ মাস আগের ঘটনা। একদিন দেখি পিসী সামনের দিকে ঝুকে বসে ঘর ঝাড়ু দিচ্ছে। শাড়ি উপরে উঠে যাওয়াতে পিছন থেকে পিসীর কালো বালে ভরা ভোদা পরিস্কার দেখা যাচ্ছে। সরাসরি কোন বয়স্ক মহিলার বালে ভরা ভোদা এই প্রথম দেখলাম। পিসীর ভোদা দেখে প্যান্টের ভিতরে আমার লেওড়া ঠাটিয়ে উঠলো। পিসী আপন মনে ঘর ঝাড়ু দিচ্ছে। আমি এক হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে লেওড়া চেপে ধরে কাজের ছুতোয় পিসীর পিছন পিছন ঘুরছি আর ভোদা দেখছি। বাবা সকালে যায় রাতে ফিরে। দিনে আমি ছাড়া বাড়িতে আর কোন পুরুষ থাকেনা। আমাকে ছোট ছেলে ভেবে মা ও পিসী দুইজনেই পরনের কাপড় চোপড়ের ব্যাপারে অনেক অগোছালো থাকে। স্নান করে আমার সামনেই শাড়ি পালটায়। এই যেমন ঘর ঝাড়ু দেওয়ার সময় শাড়ি উঠে যাওয়ার ব্যাপারটা পিসী উদারীন ভাবে গামছা তুলে বুকে রাখছে। মায়ের ভরাট মাই দেখার কোন আগ্রহ আমার নেই। আমি সায়ার ফাক দিয়ে ভোদা দেখার চেষ্টা চালাচ্ছি। ঠিকমতো দেখতে পারছিনা, এদিকে মা এখনই শাড়ি পড়ে ফেলবে। তাই যতোক্ষন পারি ভালো করে ভোদা দেখে নিচ্ছি। মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথা ভুলে গেলাম। বারবার মনে হতে লাগলো, ইস্‌স্‌স্‌ একবার যদি মাকে চুদতে পারতাম………… কিছুক্ষন পর মা শাড়ি পরলো। আমারও ভোদা দেখার সমাপ্তি ঘটলো।
এই ঘটনার পর ১ বছর কেটে গেছে। এখন আমি ক্লাস নাইনে। এখন আমি দিনে মা ও পিসীর মাই ভোদা দেখার পাশাপাশি রাতে মা বাবার চোদাচুদি দেখি। মা বাবার পাশের ঘরটাই আমার, আমার পরে পিসীর ঘর। রাতে অনেক গরম লাগে তাই মা বাবার ঘরের জানালা খোলা থাকে। কাজেই তাদের চোদাচুদি দেখতে আমার অসুবিধা হয়না। প্রথম দিকে কিছু বুঝতাম না। বাবার ঘুম অনেক বেশি। এদিকে মা কাজ শেষ করে রাত ১১ টায় ঘরে ঢোকে। দেখা গেলো চোদাচুদি দেখার জন্য আমি সারারাত জানালার পাশে জেগে বসে আছি, অথচ ঐদিন বাবা মাকে চুদলো না। আবার আরেকদিন ঘুমাতে গেছি, সেদিনই বাবা মাকে চুদলো। অবশ্য এখন ব্যাপারটা ধরে ফেলেছি। যে রাতে বাবা মাকে চোদে, সে রাতে বাবা জেগে থাকার জন্য বই পড়ে। মা ঘরে ঢুকে বিছানায় শোয়ার আধ ঘন্টার মধ্যেই চোদাচুদি শুরু হয়ে যায়। বাবাকে বই পড়তে দেখলে আমি জানালা ছেড়ে উঠি না। তাদের চোদাচুদি দেখে ঘুমাতে যাই। স্বপ্নে মাকে চুদে চুদে ফ্যাদায় নিজের পায়জামা ভাসিয়ে ফেলি।

deshi mom big boobs

আজ আমাদের একজন স্যার মারা যাওয়াতে স্কুল ছুটি হয়ে গেছে। মনে অনেক আনন্দ নিয়ে বাড়ি ফিরছি। আজ ভালো করে মায়ের মাই ভোদা দেখতে পারবো। পিসী বাড়িতে নেই, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে। বাড়িতে ঢুকেই মায়ের ঘরের দিকে নজর দিলাম। মা চিৎ হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে। শাড়ি সায়া পেট পর্যন্ত উঠে গেছে, দুই পা দুই দিকে ফাক করা। ভোদা ফাক হয়ে ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে। ভোদার মাঝখানটা টকটকে লাল, তার উপরে বাদামী রং এর বড় গোটার কি যেন একটা দেখা যাচ্ছে। বাবার বহু ব্যবহারে ব্যবহৃত মায়ের ভোদা কিছুটা কালচে হয়ে গেছে।

আহ্‌হ্‌হ্‌………… আমার মায়ের ভোদা……… আমার মায়ের ভোদা……… ভোদাটা আমাকে ভিষন ভাবে কাছে টানছে। এখনি মায়ের ভোদায় আমার লেওড়াটা ঢুকিয়ে দিতে ইচ্ছা করছে। নিজেকে আর ধরে রাখতে পারছিনা। হাত পা সব কাঁপছে, শরীর ঘামছে। ধুর্‌ যা হবার হবে, এখনই মাকে চুদবো। সাহস করে প্যান্টের চেইন খুলে লেওড়া বের করে এক পা দুই পা করে এগিয়ে মায়ের দুই পায়ের ফাকে বসলাম। হাটুতে শরীরের ভর দিয়ে দুই হাত মায়ের দুই বগলের ফাকে রাখলাম। মায়ের শরীরে যাতে ছোঁয়া না লাগে এমনভাবে আমার কোমর ধীরে ধীরে নামিয়ে লেওড়াটাকে ভোদার মুখ বরাবর রাখলাম।

মায়ের ভোদাটা একটু ভিজা ভিজা মনে হচ্ছে। আমার মাথা ঝিমঝিম করছে, লেওড়া ভিষন ভাবে শিরশির করছে। এতোদিন শুধু তাকিয়ে তাকিয়ে মায়ের ভোদা দেখেছি। আজ এই মুহুর্তে মায়ের ভোদার সবচেয়ে লোভনীয় জায়গায় আমার লেওড়া স্পর্শ করেছে। আহ্‌ আর অপেক্ষা করতে পারছিনা। দুই হাতে শরীরের ভর রেখে কোমরটাকে আরো নিচু করে আস্তে একটা চাপ দিলাম। এই বয়সেই আমার লেওড়া যথেষ্ঠ বড়। যে কোন মেয়েকে পরম তৃপ্তি দেওয়ার ক্ষমতা এই লেওড়ার আছে। কিন্তু তারপরও মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদায় মোটা লেওড়াটাকে ঢুকাতে কোন সমস্যাই হলো না। কাদায় পা দেঁবে যাওয়ার মতো ধীরে ধীরে লেওড়া ভোদায় ঢুকে গেলো। আহ্‌ কি যে সুখ, ভাষায় প্রকাশ করার মতো নয়। পৃথিবীতে এমন কিছু নেই যার সাথে এই সুখের তুলনা চলে। অর্ধেক লেওড়া ভোদায় ঢুকিয়ে দিয়েছি। পুরোটা ঢুকাতে ভয় করছে, যদি মা জেগে যায়। এবার আলগোছে কোমরটাকে উপরে তুলে আবার নামিয়ে অর্ধেক লেওড়া ভোদায় ঢুকাতে ও বের করতে থাকলাম। এভাবে কয়েক মিনিট করার পর হঠাৎ করে মায়ের সারা শরীর কাপুনি দিয়ে উঠলো। মা চমকে জেগে উঠে দুই হাত দিয়ে আমার পিঠ সজোরে আকড়ে ধরলো।

– “এই কে রে?”

আমি চমকে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে মায়ের উপরে পড়লাম। আমার কোমর মায়ের তলপেটে আছড়ে পড়ায় লেওড়া সম্পুর্ন ভাবে ভোদায় ঢুকে গেলো। মা দুই হাতে আমাকে আরো শক্ত কতে চেপে ধরে কঁকিয়ে উঠলো।

– “আহ্‌হ্‌হ্‌…… ইস্‌স্‌স্‌……আহ্‌হ্‌হ্‌…… কত্তো বড় লেওড়া রে বাবা।”

মা দুই হাত দিয়ে আমার পিঠ ধরে ঝাকুনি দিয়ে চোখ খুলে তাকালো।

– “হারামজাদা, তোর সাহস তো কম নয়। নিজের মায়ের ভোদার ভিতরেই নিজের লেওড়া ঢুকিয়ে বসে আছিস।”

আমি তো ভয়ে কাঠ হয়ে গেছি। মায়ের মাই দুইটা আমার বুকে ঘষা খাচ্ছে। ভয়ের চোটে মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না। নিস্পলক চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে আছি।

– “হা করে কি দেখছিস? হারামজাদা…… দাঁড়া আজ তোর বাবা আসুক।”

আমি ভয়ে দিশাহারা হয়ে মায়ের কাধে মুখ গুজে দিলাম।

– “মা…… মাগো…… ভুল হয়ে গেছে। ক্ষমা করে দাও মা।”

মা আমার পিঠ আরো শক্ত করে চেপে ধরে কোমরটাকে উচু লেওড়াটাকে ভোদার আরো ভিতরে ঢুকিয়ে নিলো।

– “চোদার জন্য আর কাউকে পেলি না। শেষ পর্যন্ত নিজের মাকেই চুদতে ইচ্ছা হলো।”

মায়ের কন্ঠে সহানুভুতির সুর শুনে আমার সাহস বেড়ে গেলো। মায়ের কাধে মুখ রেখে লেওড়াটাকে ভোদার আরো ভিতরে সেধিয়ে দিলাম।

– “আমার যে বাইরের মেয়েদের ভালো লাগে না মা। তাছাড়া আমি তোমার ও পিসীর ছাড়া অন্য কোন মেয়ের এটা দেখিনি।”
মা দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে দুই হাত দিয়ে আমাকে আরো শক্ত করে চেপে ধরলো।

– “ওরে তুই মায়ের সাথে সাথে পিসীর দিকেও নজর দিয়েছিস। তুই তো আসলেই একটা চোদনার বাচ্চা। আর এটা এটা বলছিস কেন? এটা মানে কোনটা?”

বুঝতে পারছি মায়ের বেশ ভালো লাগছে। আমি মুখ তুলে প্রেমিকের মতো আবেগ মাখা দৃষ্টিতে মায়ের চোখে চোখ রাখলাম।

– “তোমার ভোদা মা। তোমার ভোদা দেখতে আমার ভীষন ভালো লাগে।”

হঠাৎ মা প্রচন্ড রেগে গিয়ে চিৎকার শুরু করে দিলো।

– “হারামজাদা, আমার ভোদা যখন তোর ভালো লাগে, তখন ভোদায় লেওড়া ঢুকাতে এতো দেরী করলি কেন শুয়োরের বাচ্চা। সেই কবে থেকে লাজ লজ্জা সব ভুলে তোকে আমার ভোদা দেখাচ্ছি। আর এতোদিনে তোর সময় হলো।”
– “আমার ভয় করতো, তুমি যদি বকা দাও।”
– “ওরে গর্দভের বাচ্চা গর্দভ, বকবো কেন। তোকে কাছে পাওয়ার জন্য কতোদিন ধরে অপেক্ষা করছি। তোর বাপ তো বিয়ের পর থেকে একদিনও আমাকে চুদে সুখ দিতে পারেনি। ভোদায় লেওড়া ঢুকিয়ে চুদতে না চুদতেই ফ্যাদা বের হয়ে যায়। সব সময় চোদনজ্বালায় ছটফট করি। কিন্তু বাইরের কাউকে দিয়ে চোদাতে পারিনা। যদি লোক জানাজানি হয়, তাহলে তো আমার বদনাম হবে। গত বছর একদিন দুপুর বেলা তুই যখন ঘুমিয়েছিলি, তখন আমি ও তোর পিসী দেখি তোর লেওড়া শক্ত হয়ে হাফ প্যান্টের ফাক দিয়ে বের হয়ে এসেছে। সেই থেকে আমরা দুইজনেই তোকে দিয়ে চোদাতে চাইছি। আমি মা হয়ে তোকে চোদার কথা বলতে পারিনা, তোর পিসীরও আমার মতো অবস্থা। তখন থেকেই আমি ও তোর পিসী তোকে নানা ছুতায় আমাদের মাই ভোদা দেখাই।
– “তারমানে পিসীও আমার চোদন খেতে চায়!!!”
– “হ্যা রে সোনা। তোর পিসীও আমার মতো চোদনজ্বালায় ছটফট করে। তাও তো তোর বাবার লেওড়া আমার ভোদায় ঢুকে। কিন্তু তোর পিসীর সে সুযোগও নেই। এখন কথা না বাড়িয়ে তাড়াতাড়ি কাজ শুরু কর। কাল আমার মাসিক শেষ হয়েছে। মাসিকের আগে থেকে তোর বাবা আমাকে চোদে না। প্রায় ৯/১০ দিন হয়ে গেলো তোর বাবাকে দিয়ে চোদাইনি। আমি আগেই খবর পেয়েছি, তোর স্কুল ছুটি হয়ে গেছে। তাই ইচ্ছা করে ভোদা ফাক রেখে ঘুমের ভান করে পড়েছিলাম। আমি জানি তুই লুকিয়ে আমার ভোদা দেখিস। তুই যখন নেংটা হলি, তখন তোর লেওড়া দেখেই আমার ভোদা ভিজে যায়। তুই যখন লেওড়া ভোদায় স্পর্শ করলি, আমার সমস্ত শরীর কেপে উঠেছিলো। তারপরও আমি দাঁত মুখ খিচে শুয়েছিলাম। তারপর তুই যখন ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলি, আহ্‌…… কি যে সুখ। ১০ টা জোয়ান মর্দ পুরুষ একসাথে আমাকে চুদলেও এতো সুখ পেতাম না। ভেবেছিলাম ঘুমের ভান করেই তোর চোদন খাবো। কিন্তু হঠাৎ করেই শরীরটা ঝাকি দিলো, তোকে জড়িয়ে ধরতে ভীষন ইচ্ছা করলো। এবার তুই আমাকে আচ্ছামতো চোদ অভি। আমি আর থাকতে পারছি না রে।”

এতোক্ষন ধরে কথা বলতে বলতে মা নিজেই গাড় উচু করে ঠেলছিলো। আমি চুপচাপ কথা শুনছিলাম। মায়ের পিঠে দুই হাত রেখে মাকে শক্ত আমার বুকের সাথে জাপটে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে লেওড়াটাকে ভোদায় ঢুকিয়ে দিলাম। মা দুই হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে শরীরটাকে ধনুকের মতো বাকা করে ভোদাটাকে লেওড়ার সাথে চেপে ধরলো।

– “অ………ভি……… আঃ……… আঃ……… চুদে চুদে আমাকে মেরে ফেল সোনা।”

আমি চাপ হাল্কা করে ছোট ছোট ঠাপে মাকে চুদতে থাকলাম। মা দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে চোদন সুখ উপভোগ করছে। মা মাঝেমাঝে আমার চুলের মুঠি ধরছে, কখনো কখনো আমার গাড় খামছে ধরছে। আমি আবার আগের মতো মায়ের ভোদায় লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলাম। মা আমাকে শক্ত করে জাপটে ধরে ভোদা উপরের দিকে ঠেলতে ঠেলতে মাতালের মতো শিৎকার করতে লাগলো।

– “অভি রে…… মরে গেলাম সোনা………… মরে গেলাম………… আমার জল বের হয়ে গেলো রে…………………”

মায়ের ভোদা কেমন যেন খাবি খেতে থাকলো। ভোদার ভিতরটা হঠাৎ করে আগুনের মতো গরম হয়ে উঠলো। বুঝতে পারলাম মা ভোদার জল ছাড়ছে। আমি মায়ের ভোদায় লেওড়াটাকে সজোরে চেপে ধরে আছি। হঠাৎ আমার শরীর খিচিয়ে উঠলো, সড়াৎ সড়াৎ করে মায়ের ভোদার ভিতরে ফ্যাদা পড়তে লাগলো। আমার লেওড়া স্প্রিং এর মতো আপনা আপনি মায়ের ভোদায় আছড়ে পড়তে লাগলো, এবং প্রতিবারই চিরিক চিরিক করে ফ্যাদা পড়ে মায়ের ভোদা ভেসে যেতে লাগলো। মায়ের হাত আলগা হয়ে গেলো। আমি মায়ের বুকে মুখ গুজে দিলাম। দুজনেরই শরীর ঘামে জবজব করছে। মা উঠে আমার পিঠে হাত বুলিয়ে দিলো।

– “হ্য রে অভি আমাকে চুদতে কেমন লাগলো?”
– “কেমন আবার লাগবে। মাগী চুদতে যেমন লাগে।”
– “ছিঃ নিজের মাকে মাগী বললি।”
– “মা হয়েছো তাতে কি হয়েছে। পরপুরুষের চোদন খেয়েছো, তুমি তো এখন একটা মাগী।”
– “পরপুরুষ কোথায়, তুই তো আমারই ছেলে।”
– “একই কথা, স্বামী তো নই।”
– “তোর যা ইচ্ছা বল। মাগী হয়ে যদি তোর চোদন কাওয়া যায়, আমি তাতেও রাজী। শোন অভি, দিনের চেয়ে রাতে চুদতে বেশি মজা। রাতে আমাকে চুদবি?”
– “কিভাবে চুদবো। রাতে তো তুমি বাবার সাথে থাকবে।”
– “তুই ঘরের দরজা খোলা রাখিস। আমি ঠিক ঠিক চলে আসবো।”
– “মা পিসীর ব্যাপারে কি হবে। পিসী আসবে কবে?”
– “কেন রে পিসীকে চোদার জন্য আর তর সইছে না।”
– “পিসীর মতো বিবাহিতা কুমারী মহিলাকে চোদার ভাগ্য কয়জনের হয়।”
– “ঠিক কথাই বলেছিস। ঠাকুরঝির বিয়ে হলেও এখনো তার ভোদায় লেওড়া ঢুকেনি। সে এখনো কুমারী। ৪০ বছর বয়সী কুমারী মেয়ের ভোদা ফাটানো সত্যি ভাগ্যের ব্যাপার। চিন্তা করিস না, আমি খবর পাঠাচ্ছি, ও কাল পরশু চলে আসবে।”

রাতে জানালার ধারে দাঁড়িয়ে শুনলাম, বাবা মাকে চোদার জন্য ডাকছে।

– “এই অভির মা, আজ খুব চুদতে ইচ্ছা করছে। এই কয়দিন তো চুদতেই পারিনি।”
– “আহাঃ শখ কতো, ঠিকমতো তো চুদতেই পারো না।”
– “হয়েছে হয়েছে তাড়াতাড়ি করো। আমার অনেক ঘুম পাচ্ছে।”

বাবা মায়ের শাড়ি সায়া তুলে ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলো।



– “কি গো, এখনই চোদা শুরু করবে। কিছুক্ষন ঘাটাঘাটি করে ভোদাটা ভিজিয়ে নাও।”
– “না না, ওসব করতে গেলে তাড়াতাড়ি ফ্যাদা পড়ে যাবে। তখন তুমি আবার রাগ করবে।”
– “আচ্ছে চোদো তাহলে। কিন্তু আজ যদি আমার আগে তোমার বের হয়, তাহলে আমি উঠে গিয়ে অভির সাথে শোবো।”
– “চিন্তা করো না, আজ ঠিক তোমাকে সুখ দিবো।”

বাবা মাকে জড়িয়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকলো। ১ মিনিটও হয়নি, মা চেচিয়ে উঠলো।

– “বাহঃ দিলে তো ফ্যাদা বের করে। তুমি একদিনও আমাকে ঠিকমতো চুদতে পারবে না।”
– “কি করবো বলো, পড়ে গেলো যে।”

মা ঝাকি দিয়ে বাবাকে ঠেলে সরিয়ে দিলো।

– “সরো, তোমার পাশে কোন মেয়ে মানুষ শোয়। তুমি ব্যাটাছেলের জাতই না। আমি আমার ছেলের সাথেই শোবো।”

মা আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আমি আগেই বিছানায় শুয়ে পড়েছি। মা মশারী তুলে বিছানায় উঠলো।

– “মা…… বাবা কিন্তু এখনো জেগে আছে।”
– “তোর বাবা এখনই ঘুমিয়ে যাবে। আর ও এখন লজ্জায় এদিকে আসবে না। তাছাড়া আমি আমার ছেলের সাথে শুতেই পারি। তোর বাবা খারাপ কিছু ভাববে না।”


মা শাড়ি সায়া হাটুর উপরে তুলে আমার পাশে শুয়ে পড়লো। তারপর কাৎ হয়ে আমার দিকে ঘুরে আমার ঠোট মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো। মায়ের মাই আমার শরীরে ধাক্কা খাচ্ছে। আমি একটা মাই চটকাতে লাগলাম। মা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে লেওড়া চেপে ধরলো।

– “বাহ্‌ জিনিষটাকে তৈরি করেই রেখেছিস। আর কোন কথা নয়, আয় কাজ শুরু করে দেই।”

মা আমার প্যান্টের হুক খুলে ফেললো। আমি কোমরটাকে একটু উচু করলাম, মা নিচের দিকে প্যান্ট নামিয়ে দিলো। আমার ডান হাত মায়ের দুই উরুর ফাকে ঢুকালাম। শাড়ি সায়া উপরে তুলে ভোদা খামছে ধরলাম। এবার দুইটা আঙ্গুল একসাথে মায়ের ভোদায় ঢুকিয়ে দিলাম। বাবার ফ্যাদায় ভোদার ভিতরটা জ্যাবজ্যাবে হয়ে আছে। কেউ কথা বলছি না, দুইজনেই চুপচাপ কাজ করছি। মা আমার লেওড়া কখনো টিপছে কখনো খেচে দিচ্ছে, আর পাগলের মতো আমার ঠোট চুষছে। কিছুক্ষন পর বাবার নাক ডাকার শব্দ পেলাম।

– “তোর বাবা ঘুমিয়ে পড়েছে। সকাল ৬ টার আগে উঠবে না। নে এবার ওঠ, আমাকে চোদ, আর পারছি না।”

আমি উঠে বসে মায়ের শরীরে পেচিয়ে থাকা শাড়িটা খুলে ফেললাম। তারপর ব্লাউজ ও সায়াও শরীর থেকে সরিয়ে দিলাম। মা এখন পুরোপুরি নেংটা। লাইটের আলোয় মায়ের মাই, পেট, নাভি, তলপেট সব দেখলাম। সবচেয়ে ভালো লাগলো দুই উরুর আড়ালে লুকিয়ে থাকা মায়ের ভোদা। লেওড়াটা দুপুরের মতো ভোদায় ঢুকার জন্য শিরশির করছে। আমি আবার ভোদা খামছাতে খামছাতে দুই আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দিলাম। মা ভোদার সাথে আমার হাত চেপে ধরলো।

– “এসব পরে করিস অভি। এখন আমার ভোদায় তোর লেওড়া ঢুকা। আমি আর থাকতে পারছি না। আমাকে ঠেসে ধরে জানোয়ায়রের মতো চোদ সোনা। তোর বাবা তো আমাকে গরম করে দিয়ে কেলিয়ে পড়েছে। আমি চোদনজ্বালায় পাগল হয়ে আছি। তাড়াতাড়ি আমাকে চুদে ঠান্ডা কর।”

মায়ের মুখ থেকে “চোদ” কথাটা শুনে আমিও গরম হয়ে উঠলাম। মায়ের দুই উরুর উপরে চড়ে বসলাম। দুই হাতের দুই বুড়ো আঙ্গুল দিয়ে ভোদাটাকে ফাক করে ধরলাম। মা চোখ বন্ধ করে ভোদায় লেওড়া নেওয়ার জন্য অপেক্ষা করছে। লেওড়াটাকে ভোদার মুখে রাখতেই মা দুপুরের মতো তার দুই হাত আমার পিঠে রেখে আমাকে তার দিকে টেনে নিলো। মায়ের দুই মাইয়ের উপরে আমার বুক ধপাস্‌ করে পড়লো। সেই সাথে ফস্‌ করে লেওড়াটা মায়ের ভোদার অভ্যন্তরে হারিয়ে গেলো। মা “আহঃ আহঃ” করে উঠলো। আমি মাকে বিছানার সাথে ঠেসে ধরে মায়ের মাই কামড়ে ধরে রাক্ষুসে ঠাপে জানোয়ারের মতো মাকে চুদতে শুরু করলাম।

– “হ্যা হ্যা চোদ অভি সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, ভোদার আরো ভিতরে লেওড়া ঢুকিয়ে দে। তোর বাবার ঐ ওপর নিচ করে ভস্‌ভস্‌ করা, ওটাকে কি চোদন বলে। তোর চোদনই হলো আসল চোদন। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ।”

মা আমাকে দুই হাত দিয়ে জাপটে ধরলো। আমি শরীরের সব শক্তি দিয়ে ভোদায় লেওড়া ঢুকাতে থাকলাম।

– “বাবার বয়স হয়েছে তো, তাই ঠিকমতো চুদতে পারেনা। তুমি চিন্তা করো না মা। এখন থেকে আমি প্রতিদিন তোমার মনের মতো করে তোমাকে চুদবো।”

মা তার কোমরে উপর দিকে তুলে ভোদা দিয়ে লেওড়াটাকে ঠেলা দিলো।

– “আমরা প্রতিদিন চোদাচুদি করবো সোনা। অভি এখন থেকে তুই আমার প্রেমিক। এখন থেকে তোর সাথে পরকীয়া প্রেম করবো। তোর বুড়ো বাপ স্বামী হিসাবে থাকবে। এখন থেকে তুই হবি আমার পরকীয়া প্রেমিক।”
– “কিন্তু তোমার এই নতুন প্রেমিকের চোদন কেমন লাগে, সেটাই তো বললেনা।”
– “ওরে পাগল, সব কথা কি মুখে বলতে হয়। চেহারা দেখে বুঝে নিতে হয়। তোর চোদন আমার খুব ভালো লাগছে। তোর লেওড়া এখনই যা মোটা, কয়দিন পর আমার হাতের মতো হয়ে যাবে। এখন থেকে তোর যখন ইচ্ছা হবে আমাকে চুদবি, কখনো লেওড়া খেচবি না। আমার ভোদার দরজা তোর লেওড়ার জন্য সব সময়ে খোলা থাকবে। আহ্‌হ্‌হ্‌……………… ইস্‌স্‌স্‌…………………”

মা ভোদার জল খসিয়ে নিথর হয়ে গেলো। আমি আরো গোটা কয়েক রামঠাপ মেরে মায়ের ভোদা ভর্তি করে ফ্যাদা ঢেলে দিলাম। ভোদা থেকে লেওড়া বের করে মায়ের পাশে শুয়ে পড়লাম। কিছুক্ষন পর মা আমার গলা জড়িয়ে ধরলো।

– “আমাকে আরেকবার চোদ সোনা।”
– “এই মাত্রই না চুদলাম।”
– “তাতে কি হয়েছে, আবার চোদ। আরেকবার চোদন না খেলে আমি শান্ত হবো না।”
– “ঠিক আছে, তবে একটা শর্ত আছে।”
– “কি শর্ত সোনা?”
– “আমি যা চাইবো আমাকে দিতে হবে।”
– “কি চাস বল।”
– “আগে বলো দিবে কিনা?”
– “অবশ্যই দিবো। তুই আমাকে এতো সুখ দিয়েছিস। তুই যা চাইবি তোকে দিবো।”
– “যদি না দাও?”
– “আমার ভোদার কসম কাটছি। তুই আমার প্রেমিক। তুই যা চাইবি তোকে দিবো। এখন বল কি চাস?”
– “এখন নয়, পরে বলবো।”
– “ঠিক আছে, তুই যখনই চাইবি পাবি। এখন আমাকে ভালো করে চোদ।”টের পেলেও আমাকে অবুঝ ভেবে শাড়ি ঠিক করেনি। আর আমিও সেই সুযোগে প্রান ভরে পিসীর ভোদা দেখে নিয়েছি। আমি আগে এতো কিছু খেয়াল করতাম না। কিন্তু এখন পিসীর ডাঁসা ভোদাটা দেখার জন্য সব সময় সুযোগে থাকি কখন সে ঘর ঝাড়ু দেয়।

এবার আমার মায়ের ব্যাপারে আসি। সেও পিসীর মতো আমার ব্যাপারে উদাসীন। ৫/৬ দিন আগে আমি হাত মুখ ধোয়ার জন্য স্নানঘরে ঢুকেছি। দেখি মা সবেমাত্র স্নান শেষ করে ভিজা শাড়িটা খুলেছে। শাড়ি খোলার কারনে পরনে শুধু ভিজা ব্লাউজ ও ভিজা সায়া। যেখানে সায়ার দড়ি বাধা থাকে সেখানে কিছুটা ফাক হয়ে আছে। সেই ফাক দিয়ে মায়ের বাল বিহীন ভোদার কিছু আংশ দেখা যাচ্ছে। আমি হাত মুখ ধোয়ার ভান করে দেখতে থাকি। মা আমাকে পাত্তা না দিয়ে একটা শুকনা সায়া মাথার উপর দিয়ে গলিয়ে দুই কনুই দিয়ে সায়াটাকে আটকে রেখে পরনের সায়ার দড়িটা খুললো। ভিজা সায়াটা ঝপ করে মাটিতে পড়ে গেল, মা সাথে সাথে শুকনা সায়াটা নামিয়ে আনলো। এর মাঝেই মায়ের কালচে ভোদাটা এক ঝলক দেখে নিলাম।

সায়ার দড়ি কোমরে বেধে মা একটা গামছা বুকে চাপা দিয়ে ভিজা ব্লাউজ ও ব্রা খুললো। এবার মা আমার দিকে মুখ করে পিছন দিয়ে খানিকটা ঝুকে চুল ঝাড়তে শুরু করলো। মা চুল ঝাড়তে ঝাড়তে আমার সাথে স্কুল বাড়ি ইত্যাদি বিষয়ে কথা বলছে। হঠাৎ করে মায়ের বুক থেকে গামছা খসে মাটিতে পড়ে গেলো। মায়ের ৩৬ সাইজের মাই দুইটা লাফিয়ে বের হয়ে গেলো। মা মাটি থেকে গামছা তুলে আবার বুকে রাখলো। আমার বাচ্চা ছেলে ভেবে একেবারেই গুরুত্ব দিলো না। মা চুল আচড়াচ্ছে, আমার সাথে গল্প করছে। মাঝে মাঝেই তার বুক থেকে গামছাটা খসে গিয়ে মাই বের হয়ে যাচ্ছে। মা



আমি এমনি কথার কথা বলেছি। কিন্তু মা যখন কথা দিয়েছে, তখন পরে ভেবে চিন্তে কিছু একটা চাওয়া যাবে। মা চিৎ হয়ে শুয়ে আছে। মাকে আরেকবার চোদার কথা ভাবতেই লেওড়া আবার শক্ত হয়ে গেছে। আমি বসে মায়ের ভোদার কোট টিপতে লাগলাম। মা চোখ বন্ধ করে মজা নিচ্ছে। এবার আমি ভোদায় আঙ্গুল ঢুকিয়ে ভোদা খেচতে আরম্ভ করলাম। চরম উত্তেজনায় মায়ের দেহ অদ্ভুত ভাবে মোচড় খাচ্ছে। এবার ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় ঠোট ছোয়ালাম। আমি মায়ের ভোদায় নাক ঘষছি, জিভ দিয়ে ভোদা চাটছি। মা পাগলের মতো ছটফট করছে।

– “ইস্‌স্‌স্‌……… মাগো……… অভি সোনা এবার ভোদায় লেওড়া ঢুকিয়ে চোদ।

মাকে আর কষ্ট দেওয়া ঠিক হবে না। আমি ভোদা থেকে মুখ তুলে ভোদায় লেওড়া ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। মিনিট খানেক ছোট ছোট ঠাপে চুদে গদাম গদাম করে বড় বড় ঠাপে চুদতে লাগলাম। মা শিৎকার করতে লাগলো।

– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………… আহ্‌হ্‌হ্‌হ্‌………… ইস্‌স্‌স্‌স্‌…………… আমাকে মেরে ফেল অভি-ই-ই-ই। তুই আমার প্রেমিক হিসাবে তোর বাবার অতৃপ্তি ঘুচিয়ে দে। রামচোদন চুদে ভোদার সমস্ত রস বের কর, আমাকে নিঃশ্বেস করে ফেল। ও মাগো…………… আমি আর পারছিনা সোনা………………………………”

আমি সব শক্তি এক করে মাকে চুদছি। ভোদার ভিতরে লেওড়া লাফাচ্ছে। “পচ্‌চ্‌………পচাৎ…………… পচ্‌চ্‌………………… পচাৎ……………” সমস্ত ঘর জুড়ে শব্দ হচ্ছে।

প্রতি ঠাপ মা আমাকে জাপটে ধরে সিঁটিয়ে উঠছে, সেই সাথে পাগল করা শিৎকার তো আছেই। আমি আমার জন্মদাত্রী মাকে আজ জন্মের চোদা চুদছি। এমন চোদন মা মনে হয় জীবনেও খায়নি। আমার এই রাক্ষুসে চোদন মা ৭/৮ মিনিটের বেশি সহ্য করতে পারলো না। ভোদা দিয়ে লেওড়া কামড়ে ধরে জল ছেড়ে দিলো। আমি বুঝতে পারলাম মায়ের চরম পুলক হয়ে গেছে। আমাও অবস্থা খারাপ, ভোদা দিয়ে লেওড়া কামড়ে ধরায় ফ্যাদা লেওড়ার আগায় চলে এসেছে, যে কোন মুহুর্তে বেরিয়ে যাবে। মাকে বিছানার সাথে ঠেসে ধরে প্রচন্ড গতিতে চুদতে আরম্ভ করলাম। মুহুর্মুহু মায়ের রসে ভিজা ভোদায় জোরালো গতিতে লেওড়া ঢুকতে ও বের হতে লাগলো।

– “উহ্‌হ্‌হ্‌হ্‌………… আহ্‌হ্‌হ্‌হ্‌…………… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………………… উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……………………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌……………………………… অভি জোরে জোরে চোদ, আমার লক্ষী সোনা আরো জোরে চোদ। তোর প্রেমিকাকে আচ্ছামতো চুদে ঠান্ডা করে দে। সোনা…………………. উম্‌ম্‌ম্‌ম্‌……………”
আমার লেওড়া ফুলে ফুলে উঠছে, এখনই ফ্যাদা বের হবে। ৪/৫ টা রামঠাপ মেরে মায়ের ভোদায় লেওড়াটাকে ঠেসে ধরলাম। চিরিক চিরক করে ঘন ফ্যাদা ভোদায় পড়তে লাগলো।
মায়ের চেহারা দেখে বুঝতে পারছি, মা এতো সুখ আগে কখনো পায়নি। ভোদা থেকে লেওড়া বের করে মায়ের পাশে শুয়ে তার মাই টিপতে থাকলাম। কিছুক্ষন পর আমার দিকে পিছন ফিরে কাৎ হলো। মায়ের ডবকা গাড় আমার লেওড়া টনটন করে উঠলো। এতোদিন ভোদা দেখতে দেখতে গাড়ের দিকে নজর দেইনি। কিন্তু আজ দেখছি মায়ের গাড়ও ভোদার মতো যথেষ্ঠ সেক্সি। ইস্‌স্‌স্‌…… এই গাড় যদি চুদতে পারতাম। কিন্তু কিভাবে, মা কি চুদতে দিবে। আমি নিশ্চিত বাবা এখনো মায়ের গাড় চোদেনি। কারন তাহলে আমি এতোদিনে দেখতাম।

কিভাবে এই আচোদা গাড় চোদা যায়…………… হঠাৎ মনে পড়লো মা আমাকে কথা দিয়েছে আমি যা চাইবো দিবে। এখন আমি যদি গাড় চুদতে চাই ইচ্ছা না থাকলেও মা না করতে পারবে না। কারন সে আমাকে কথা দিয়েছে। তবে আজ নয়, ঠিক করলাম কাল গাড় চুদবো। আমার ঘরে কয়েকটা চোদাচুদির বই আছে। সেগুলো মাঝমধ্যে পড়ি। বইগুলোতে অনেক রসালো চোদাচুদির গল্প আছে। আরো আছে গাড় চোদার গল্প এবং গ্রুপ সেক্সের গল্প। ১ জন পুরুষের সাথে ২/৩ জন মেয়ের চোদাচুদির গল্প, ১ জন মেয়ের সাথে ২/৩ জন পুরুষের চোদাচুদির গল্প। কাল সকালে স্কুলে যাওয়ার আগে বইগুলো মাকে দিয়ে যাবো পড়ার জন্য। পিসিকে যদি বাগে আনতে পারি তাহলে মা ও পিসীকে একসাথে চুদবো। এই মুহুর্তে আমার একটাই ভাবনা কিভাবে মায়ের গাড় চুদবো। আমার মা চোদনজ্বালায় পাগল এক রমনী। কিন্তু বেশ্যা নয় যে তাকে দিয়ে যা খুশি করাতে পারবো। মা বাধ্য হয়ে আমাকে দিয়ে চোদাচ্ছে। বাবা মাকে শান্তি দিতে পারলে সে ভুলেও আমার দিকে তাকাতো না। মাকে যেভাবেই হোক গাড় চোদার ব্যাপারে রাজী করাতে হবে। আমি এখনো মায়ের মাই টিপছি। পিসীর ব্যাপারটা আরেকবার মাকে মনে করিয়ে দেওয়া দরকার।

– “মা পিসীর ব্যাপারে কি করবে?”
– “কেন, কি করবো?”
– “আমি পিসীকে চুদতে চাই।”
– “রাগিনী আসুক তখন চুদবি।”
– “কবে আসবে?”
– “কাল খবর পাঠালে পরশু চলে আসবে।”
– “পিসী আমাকে চুদতে দিবে তো?”
– “সেটা নিয়ে তোকে ভাবতে হবে না। সেও তো দিয়ে চোদাতে চায়। আমি রাগিনীর সাথে কথা বলবো।”

আমি মাকে জাপটে ধরে ঠোটে চুমু খেলাম।

– “আমার লক্ষী মা। এই আনন্দে তোমাকে আরেকবার চুদতে ইচ্ছা করছে।”
– “এখন আর নয়। প্রথমদিনেই অনেক চোদাচুদি করেছিস। কয়েকদিন যাক, তারপর যতো খুশি চোদাচুদি করিস। আমি তো পালিয়ে যাচ্ছি না। যখন বলবি ভোদা কেলিয়ে তোর চোদন খাবো।”

আমি ও মা ঘুমিয়ে গেলাম। সকালে উঠে দেখি মা পাশে নেই, আগে উঠে চলে গেছে। আমি নাস্তা খেয়ে স্কুলে গেলাম। মায়ের সাথে ঠিকমতো কথা হলো না। তবে চোদাচুদির বইটা মাকে দিয়ে গেলাম। বললাম, বইটা ভালো করে পড়তে।
দুপুরে স্কুল থেকে ফিরে দেখি মা আমার জন্য অপেক্ষা করছে। একসাথে খাবে। তাড়াতাড়ি ফ্রেশ হয়ে খেতে বসলাম। মা আমার মুখোমুখি বসেছে। খেতে খেতে মাকে দেখছি।

– “উফ্‌ফ্‌ফ্‌ মা, তোমাকে যা লাগছে না!!! দারুন সেক্সি……!! তোমার সেক্সি শরীরটা দেখে আমার লেওড়া একদম শক্ত হয়ে গেছে। মনে হচ্ছে ভাত খাওয়া বাদ দিয়ে তোমাকে খাই।”

মা কিছু বললো না। আমার দিকে তাকিয়ে একবার হেসে খাওয়ায় মনযোগ দিলো। আমি টেবিলের তলা দিয়ে মায়ের পায়ের উপরে আমার এক পা রাখলাম। তারপর ধীরে ধীরে পা উপরে তুলে মায়ের দুই উরুর ফাকে ঢুকিয়ে বুড়ো আঙ্গুল দিয়ে মায়ের ভোদায় ঘষা দিলাম। মা একটু নড়েচড়ে বসলো।

– “ইস্‌স্‌স্‌স্‌ অভি………… প্লিজ সোনা এমন করিস না।”
– “কি গো আমার চোদনবাজ প্রেমিকা মা, আমার চোদন খেতে ইচ্ছা করছে না?”
– “খুব করছে। কিন্তু আগে ভাত খেয়ে নে। তারপর প্রানভরে আমাকে চুদবি। আমিও অনেক গরম হয়ে আছি। আমার ভোদা রসে চপচপ করছে।”
– “হ্যা মা আমার অবস্থাও খারাপ। খাওয়া শেষ করেই তোমাকে চুদবো।”
– “এখন তাড়াতাড়ি খাওয়া শেষ কর।”

আমি গপ্‌ গপ্‌ করে খাচ্ছি। মা আমার খাওয়া দেখে হাসছে।

– “আমাকে চোদার জন্য অস্থির হয়ে আছিস, তাই না?”
– “হ্যা। আচ্ছা মা বইটা পড়েছো?”
– “ধুর, যতোসব নোংরা কথা লেখা। গাড় চোদে মুখ চোদে।”
– “এগুলো নোংরা কথা নাকি। একজন মেয়েকে পরিপুর্ন তৃপ্তি দিতে হলে তার সবকিছু চুদতে হয়।”
– “তাই বলে গাড় মুখ এসব…………”
– “আজ ভোদার সাথে তোমার মুখ ও গাড় চুদবো।”
– “না কখনো না”
– “মা তুমি কিন্তু কথা দিয়েছো, আমি যা চাইবো দিবে। আমি তোমার মুখ ও গাড় চুদতে চাই।”
– “প্লিজ সোনা, অন্য কিছু কর।”
– “না, আমি এসবই করবো।”
– “গাড়ে লেওড়া ঢুকলে তো খুব ব্যথা লাগে?”
– “সে তো ভোদায় প্রথম লেওড়া ঢুকলেও ব্যথা লাগে। তোমার লাগেনি?”
– “লেগেছিলো। তোর বাবা তো আমার ভোদা দিয়ে রক্ত বের করেছিলো।”
– “গাড়ে কয়েকবার চোদন খেলে দেখবে শুধু আরাম আর আরাম।”
– “ঠিক আছে সে পরে দেখা যাবে। আগে খাওয়া শেষ কর।”

মাকে আর ঘাটালাম না। এখন মোটামুটি ভাবে রাজী হয়েছে। পরেরটা পরে দেখা যাবে। আমার আগে মায়ের খাওয়া শেষ হলো

– “অভি আমি ঘরে গেলাম। খাওয়া শেষ করে তাড়াতারি আয়।”

আমি বুঝলাম মা চোদন খাওয়ার জন্য পাগল হয়ে আছে। তাড়াতাড়ি খেয়ে মায়ের ঘরে ঢুকলাম। মা পুরোপুরি নেংটা হয়ে দাঁড়িয়ে আছে। আমি প্যান্ট খুলে মাকে বিছানায় ফেলে দিলাম। তারপর মায়ের উপরে শুয়ে মায়ের ঠোট মুখে বুকে অনবরত চুমু খাওয়া শুরু করলাম। মা তার রসালো জিভ আমার মুখে ঢুকালো, আমিও তার জিভ চুষতে লাগলাম। আমার মুখ ধীরে ধীরে নিচে নামছে। মায়ের ঠোট গলা মাই পেট নাভি চাটতে চাটতে ভোদায় ঠোট রাখলাম। ভোদার ঠোট চাটতে লাগলাম। ভোদার সোঁদা গন্ধ আমাকে পাগল করে তুললো। মায়ের সাথে খিস্তি শুরু করে দিলাম।

– “আমার খানকী মাগী মা…… বেশ্যা মাগী মা……… আমার চোদানী প্রেমিকা মা……… তোর ভোদায় তো রসের বন্যা বইছে রে……… তোর ভোদা তো আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য নিশপিশ করছে। তার আগে ভালো করে ভোদা চাটি। দেখি আমার খানকী মা আমার জন্য ভোদায় কতোখানি রস ধরে রেখেছে।”
মা আঙ্গুল দিয়ে ভোদা আরো ফাক করে ধরলো

– “চাট শালা মা চোদা কুকুর। ভালো করে মায়ের ভোদা চাট। চেটে চেটে ভোদা শুকিয়ে ফেল।”

আমি তিন আঙ্গুল একসাথে ভোদায় ঢুকালাম।

– “মাগীর ভোদা তো রসে চপ্‌চপ্‌ করছে। খানকী আরেকটু অপেক্ষা কর, তোর ভোদার রস বের করছি।”

ভোদা থেকে আঙ্গুল বের করে রসে ভিজা আঙ্গুল মায়ের ঠোটে ঠেসে ধরলাম।

– “খা মাগী, আঙ্গুল চেটে দেখ তোর ভোদার রসের কতো স্বাদ।”

মা দাঁতে দাঁত চেপে মুখ বন্ধ করে রেখেছে। আমি মায়ের দুই গাল চেপে ধরে জোর করে মুখ ফাক করে ঠেলে ঠেলে আঙ্গুল মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। বাধ্য হয়ে মা তার ভোদার নোনতা রসে ভিজা আঙ্গুল চাটতে লাগলো। কিছুক্ষন মুখ থেকে আঙ্গুল বের করলাম।

– “ছিঃ আমার ভোদার রস আমাকেই খাওয়ালি।”
– “তাতে কি হয়েছে। একটু পর আমার লেওড়ার ফ্যাদা খাওয়াবো।”
– “ছিঃ………………”
– “মাগী এতো ছিঃ ছিঃ করিস না। দেখতে থাক, তোকে দিয়ে আরো কি করাই।”

আমি মায়ের ভোদায় চকাস চকাস করে কয়েকটা চুমু খেয়ে ভোদার ভিতরে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। কয়েক মিনিট পর মা আমার মাথে ভোদার সাথে চেপে চেচিয়ে উঠলো।

– “ওহ্‌ ওহ্‌ আহ্‌হ্‌হ্‌হ্‌,……………… অভি-ই-ই-ই-ই-ই-ই……………… আমার জল বের হবে সোনা। তোর চোদন খাওয়ার অপেক্ষায় আর থাকতে পারলাম না সোনা…………………………………”
আমি জোরে জোরে চুষতে লাগলাম। টের পাচ্ছি মায়ের ভোদা কাঁপছে। মা বিছানার চাদর খামছে ধরে চেচিয়ে উঠলো। সেই সাথে মা ভোদার রস ছেড়ে দিলো। ভোদার সমস্ত রস চেটেপুটে খেয়ে আমি উঠলাম।

– “মাগী রেডী হ। এখনই তোর প্রেমিক তোকে চুদবে। দ্যাখ আজ তোর ভোদার কি অবস্থা করি।”
– “অভি, আয় সোনা। তাড়াতাড়ি ভোদায় লেওড়া ঢুকিয়ে আমাকে চোদ। দেখিয়ে দে তোর চোদার ক্ষমতা।”
– “বেশ্য মাগী দাঁড়া, তোকে আজ জন্মের চোদা চুদবো।”

শুরু হয়ে গেলো আমার ও মায়ের চোদাচুদি। আমি গদাম গদাম করে ঠাপ মেরে মাকে চুদছি। পুরোটা সময় মা চুপ থাকলো। শুধু জল খসাবার সময় আমাকে শক্ত করে জাপটে ধরে কঁকিয়ে উঠলো। তারপর আবার চুপ। ১০ মিনিটের মধ্যে মা ২ বার জল খসালো। এবার আমার পালা। মায়ের ঠোট কামড়ে ধরে মাই খামছে ধরে ভোদায় ফ্যাদা ঢেলে দিলাম।

মাকে ২০ মিনিট বিশ্রাম নিতে দিলাম। তারপর বিছানা থেকে উঠে ক্রীমের কোটা নিয়ে এলাম।

– “কি রে…… ক্রীম দিয়ে কি করবি?”
– “তোমার গাড়ের গর্তে মাখাবো।”
– “সোনা…… গাড় না চুদলে হয়না।”
– “না হয় না। তুমি রাজী না থাকলে জোর করে তোমার গাড় চুদবো।”

মা বুঝতে পেরেছে আমাকে বাধা দিয়ে লাভ নেই। আমার দিকে করুন দৃষ্টিতে তাকিয়ে থাকলো।

– “যা করার আস্তে আস্তে করিস সোনা। আগে কখনো আমার গাড়ে লেওড়া ঢুকেনি।”

একটা আঙ্গুল গাড়ে একটু ঢুকালাম, অনেক টাইট গাড়। এবার ঠেসে ঠেসে অর্ধেক আঙ্গুল ঢুকালাম। মা ব্যথা পেয়ে ছটফট করে উঠলো।

– “ও ও মাগো, লাগছে সোনা, আহ্‌ আহ্‌ মা উহ, আস্তে উঃ মাগো।”

আমি পুরো আঙ্গুল ঢুকিয়ে গাড়ের ভিতরে মোচড় দিতে লাগলাম।

– “অভি সোনা প্লিজ, গাড় থেকে তোর আঙুল বের কর। ও মাগো আমার লাগছে।”
– “এখন এই কষ্টটুকু সহ্য করো। তাহলে গাড়ে লেওড়া নিতে বেশি ব্যথা লাগবে না।”
– “ও রে আমি তোর একটা আঙুলই গাড়ে নিতে পারছিনা। এত মোটা লেওড়া কিভাবে নিবো। আমার গাড় ফেটে যাবে।”
– “আহ্‌ চুপ থাকো তো। ফাটলে ফাটবে।”

আমি আঙ্গুল বের করে ভালো করে গাড়ের ফুটোয় ক্রীম মাখালাম। মায়ের দুই পা আমার কাধে তুলে গাড়ের ফুটোয় লেওড়া সেট করলাম। মা গাড় নরম করে দিয়েছে। চেষ্টা করছি মাকে কম ব্যথা দেওয়ার জন্য। লেওড়া দিয়ে কিছুক্ষন গুতা দিলাম। মায়ের গাড়ের ফুটো এতোটাই ছোট আর টাইট যে লেওড়া ঢুকলো না। এবার একটা রামঠাপ মারলাম, তাও লেওড়া ঢুকলো না। এভাবে হবে না, মায়ের যা হবার হবে। হাত দিয়ে লেওড়া ধরে লেওড়াটাকে গাড়ে ঠেসে ধরলাম। মা কিছু বলছে না। তারমানে এখনো ব্যথার পর্ব এখনো শুরু হয়নি। শরীরের সব শক্তি এক করে একটা ঠেলা দিলাম। পুচ্‌ করে মুন্ডি গাড়ে ঢুকে গেলো। মা দাঁত দিয়ে নিচের ঠোট কামড়ে ধরলো। এবার হেইও বলে আরেকটা ঠাপ মারলাম। চড়চড় করে এক ঠাপেই অর্ধেক লেওড়া গাড়ে ঢুকে গেলো। মা সবকিছু ভুলে চেচিয়ে উঠলো।

– “ও মা রে……… মরে গেলাম রে মা………… আমার গাড় ফেটে গেলো। অভি তোর পায়ে পড়ি, গাড় থেকে লেওড়া বের কর।”
– “আহ্‌ মা চুপ করো তো। তুমি তো দুনিয়া শুদ্ধ সবাইকে জানাচ্ছো, আমি তোমার গাড় চুদছি।” এভাবে চিৎকার করলে লোকজন সবাই জড়ো হয়ে যাবে।”

মা নিজেই নিজের মুখ চেপে ধরলো। আমি মায়ের ব্যথার কথা না ভেবে জোরে জোরে ঠাপাতে থাকলাম। মা ছটফট করছে আর ফোঁপাচ্ছে। ১০/১২টা ঠাপ মারার পর গাড় অনেকটাই নরম হয়ে গেলো। এখন মা আর ছটফট করছে না। মায়ের মুখ থেকে হাত সরিয়ে দিলাম।

– “মা এখনো কি ব্যাথা লাগছে?”
– “উম্‌ম্‌ম্‌ম্‌……… নাহ্‌।”
– “আচোদা হলেও তোমার গাড় অনেক নরম। তাড়াতাড়ি ফাক হয়ে গেছে।”
– “হ্যা, প্রথমবার যে ব্যথা লেগেছিলো, আমি তো ভেবেছিলাম আজ আমার হয়ে যাবে।”

আমি এবার ঝড়ের বেগে মায়ের গাড় চুদতে লাগলাম। মা কিছু বলছে না, শুধু মাঝেমাঝে উহ্‌ আহ্‌ করছে। মা তার টাইট গাড় দিয়ে লেওড়া আকড়ে ধরে আছে। বেশিক্ষন চুদতে পারলাম না। ১০ মিনিটের মাথায় গাড়ে ফ্যাদা ঢেলে দিলাম। গাড় থেকে লেওড়া বের বের করে দেখি, রক্তে মায়ের গাড় ভেসে গেছে। যাইহোক গাড় মুছে দিয়ে মাকে শোয়ালাম।

– “মা কিছুক্ষন বিশ্রাম নাও। দেখবে ব্যথা সেরে যাবে।”

মা একটু পর ঘুমিয়ে গেলো। আমি তাকে বিরক্ত করলাম না। বিকালে ঘুম থেকে উঠে মা একেবারে স্বাভাবিক। গাড়ের ব্যাথা একেবারেই নেই। রাতে মা আমার ঘরে আসবে না। তাই রাত পর্যন্ত মাকে ৭ বার চুদলাম। ৫ বার ভোদায়, ২ বার গাড়ে। রাতে খাওয়ার পর মা বাবার সাথে ঘরে ঢুকলো। আমি আমার ঘরে ঢুকলাম।

এক ঘুমে সকালে উঠলাম। আজ স্কুলে যাবো না। নাস্তা খেয়ে অপেক্ষায় থাকলাম বাবা কখন বের হবে। বাবা যাওয়ার পর মাকে একবার চুদলাম। বাইরে যাওয়ার জন্য প্যান্ট পরছি। মা জিজ্ঞেস করলো, কোথায় যাবো।

– “এই তো একটু ঘুরে আসি।”
– “তোর পিসী কিন্তু সকাল ১১ টার মধ্যে চলে আসবে।”
– “আসার সাথে সাথে চুদবো নাকি?”
– “অযথা দেরি করে লাভ কি।”
– “ঠিক আছে আমি সময়মতো চলে আসবো। তবে মা একটা কথা।”
– “কি কথা বল।”
– “চোদাচুদির সময় তোমাকে মা ডাকতে কেমন যেন লাগে। ঐ সময়ে আমি তোমার নাম ধরে ডাকবো।”
– “শুধু ঐ সময় কেন, সব সময় আমার নাম ধরে ডাকবি। আমি তো তোকে আমার প্রেমিক হিসেবে মেনে নিয়েছি। নিজের প্রেমিকাকে নাম ধরে ডাকতে ক্ষতি কি।”

আমার মায়ের নাম বর্নালী। এবার আমি সরাসরি নাম ধরে ডাকলাম।

– “বর্নালী, আমি পিসীকেও নাম ধরে ডাকবো।”
– “ঠিক আছে বাবা ঠিক আছে।”

আমি আড্ডা মেরে সাড়ে এগারটায় বাড়ি ফিরলাম। দেখি মা ও পিসী মায়ের ঘরে বসে গল্প করছে। আমি ঘরে ঢুকলাম।

– “রাগিনী কেমন আছো?”
– “কি রে…… এই কয়দিনে তুই তো অনেক ফাজিল হয়েছিস। আমার নাম ধরে ডাকছিস। তোর মায়ের কাছে এখনি বিচার দিবো।”
– “বর্নালীর কাছে বিচার দিবে। ঐ মাগী আমার একটা বালও বাঁকা করতে পারবে না।”

মা আমার কথা শুনে হাসতে লাগলো। আমি এবার মাকে বললাম, “বর্নালী, তুমি হাসি বন্ধ করো। রাগিনীর সাথে আমার কাজ আছে।”

মা কি কাজ জিজ্ঞেস করলো।

– “রাগিনী ৪০ বছর বয়েসেও কুমারী। ব্যাপারটা খুব খারাপ লাগে। আজ ওকে কুমারোত্ব নষ্ট করবো”
– “ছিঃ ছিঃ অভি, আমার সম্পর্কে এভাবে কথা বলছিস।”

মা হাসতে হাসতে বললো, “আহ্‌ রাগিনী আর ঢং করো না তো। যা করার করে ফেলো। আমি বাইরে যাই।”

আমি পিছন থেকে মায়ের চুল টেনে ধরলাম।

– “মাগী তুই কোথায় যাচ্ছিস। এখানে থেকে তোর ঠাকুরঝির ভোদা ফাটানোর দৃশ্য দেখ।”

পিসীর পরনে শুধু শাড়ি। ভিতরে তো সায়া ব্লাউজ কিছুই নেই। তাকে দাঁড়া করিয়ে এক টানে শাড়ি খুলে ফেললাম। ওফ্‌ফ্‌ফ্‌ফ্‌ কি ধবধবে ফর্সা শরীর। এই বয়েসেও মাইয়ের কি সাইজ। পেয়ারার মতো ডাঁসা ডাঁসা, বোঁটা দুইটা খাড়া খাড়া। গাড়ের আকৃতি দেখে চমকে উঠলাম। এমন টাইট মাংসল গাড় কোন মানুষের হয়!!!!! কে বলবে আমার সামনে এই মুহুর্তে একজন ৪০ বছরের মহিলা দাঁড়িয়ে আছে। পিসীকে দেখে মনে হচ্ছে ১৮ বছরের যুবতী। এর কারন হলো, পিসী এখনো পুরুষের স্পর্শ পায়নি। তাই তার মাই ঝুলে যায়নি। গাড় থলথলে হয়নি। ইচ্ছা করছে পিসীকে ছিড়ে ফেলি। আজ পিসীকে জানোয়ারের মতো চুদবো। তাতে পিসী মরে গেলে যাবে। এখনই তার ভোদা গাড় ফাটিয়ে ফেলবো।

Ma Chele o Pishir Voda Choda Chudi Choti

আমি চোখে মুখে একটা শয়তানি হাসি ফুটিয়ে পিসীর দিকে এগিয়ে গেলাম। পিসী হাত জোড় করে আমার কাছে অনুরোধ করলো।
– “অভি রে…… যা করার আস্তে আস্তে করিস বাপ।”

আমি বিছানায় বসে পিসীর মুখ উঁচু করে ধরে পিসীর ঠোট চুষতে শুরু করলাম। ৪০ বছরের একজন কুমারী মহিলার রসালো ঠোট সত্যিই খুব মজার। কিছুক্ষন ঠোট চুষে আমি পিসীকে বিছানায় চিৎ করে শোয়ালাম। তারপর পিসীর উপরে পাগলা কুকুরের মতো ঝাপিয়ে পড়লাম।

– “রাগিনী মাগী……… সেই কবে থেকে তোকে চোদার জন্য পাগল হয়ে আছি। শালী…… বেশ্যা মাগী…… তুইও তো ভাইপোর চোদন খাওয়ার জন্য পাগল হয়ে আছিস। আজ তোর টাইট মাই গাড় চটকে খামছে কামড়ে নরম করে দিবো। তোর ভোদা গাড় আজ ফাটিয়ে ফেলবো রে খানকী।”

আমি দুই হাত সিয়ে পিসীর দুই মাই জোরে জোরে টিপতে লাগলাম। খয়েরি রং এর বোঁটা দুইটা জিভ দিয়ে চাটতে লাগলাম।

– “রাগিনী মাগী……… তোর মাই দেখলেই আমার লেওড়া খাড়া হয়ে যায় রে……”

আমি এবার পিসীর দুই মাইয়ের মাঝে মুখ ডুবিয়ে দিলাম। ৪০ বছর বয়স্ক আমার পিসী আমার সামনে নেংটা হয়ে শুয়ে আছে। আমার চোদন খাওয়ার জন্য তৈরি হচ্ছে। এটা কখনো কি আমি ভেবেছি!!!

অনেকদিন খাবার না পেলে মানুষ যেমন হয়ে যায়, ঠিক তেমনি ভাবে আমি আমার পিসীর মাই দুইটা চুষতে লাগলাম, কামড়াতে লাগলাম। মাইয়ের বোঁটা দুইটা দুই পাটি দাঁতের মাঝে নিয়ে জোরে জোরে কামড়াতে লাগলাম। পিসী ব্যথায় উহ্‌হ্‌হ্‌হ্‌…… আহ্‌হ্‌হ্‌হ্‌…… করতে লাগলো। কিছুক্ষন পর আমি পিসীর মাই ছেড়ে পিসীর পেট কোমর জিভ দিয়ে টেনে টেনে চাটতে শুরু করলাম। কয়েক মিনিট ধরে চাটাচাটি করার পর পিসীকে ছেড়ে উঠলাম।

পিসী দুই চোখ বন্ধ করে শুয়ে আছে। আমি পিসীর দুই পা দুই দিকে টেনে ফাক করে ধরলাম। ভোদার চারপাশ বড় বড় ঘন কাল বাল। আমি হাত দিয়ে পিসীর ভোদার বাল সরিয়ে জিভ দিয়ে কামুকের মতো ভোদা চাটতে লাগলাম। চমচমের মতো রসালো ভোদাটা দেখে আমার মাথায় রক্ত উঠে গেলো। জোরে জোরে ভোদা কামড়াতে শুরু করলাম। পিসী ব্যাথা পেয়ে কঁকিয়ে উঠলো।

– “ওহ্‌হ্‌হ্‌হ্‌……… অভি………… ইস্‌স্‌স্‌স্‌………… ব্যথা লাগছে রে অভি………”
– “লাগুক ব্যথা। মাগী………তোকে আজ ব্যথা দিয়ে চুদবো। তোর ভোদা গাড় দিয়ে আজ রক্ত বের করবো। তোর কুমারীত্ব হরন করতে যাচ্ছি। একটু তো ব্যথা লাগবেই। সহ্য করে থাক্‌।”
কয়েক মিনিট পর পিসীর ভোদা কামড়ে লাল করে দিয়ে আমি‌ উঠলাম। এবার আমি আমার প্যান্ট খুলে ফেললাম। আমার লেওড়া দেখে পিসী সিঁটিয়ে গেলো।

– “ও মাগো……… এটা লেওড়া নাকি অন্য কিছু!!! এতো মোটা আর লম্বা কেন?”
– “কেন পিসী……? ভয় পাচ্ছো নাকি……?”
– “তোর লেওড়ার যে সাইজ সব মেয়েই ভয় পাবে। ও বৌদি…… তুমি কিভাবে এই লেওড়ার চোদন খাও? আমার ভোদা দিয়ে এই লেওড়া ঢুকবে কি?”
– “ঠাকুরঝি…… এতো ভয় পেওনা। কুমারী মেয়েদের ভোদার মুখ খুব ছোট হয় এটা সত্যি। কিন্তু একবার লেওড়া ঢুকলে ভোদা লেওড়ার মাপে হয়ে যায়।”

আমি পিসীর উপরে শুয়ে ভোদার চারপাশে লেওড়া ঘষতে লাগলাম। পিসী বুঝতে পেরেছে, চরম সময় উপস্থিত। একটু পরেই বসের রডের মতো শক্ত লেওড়া তার কুমারীত্বের প্রমান পর্দা ছিড়ে ভোদায় ঢুকবে। পিসী ভোদাটাকে একেবারে নরম করে দিয়েছে। আমি ভোদায় লেওড়া সেট করে দুই হাত দিয়ে পিসীর দুই দুধ টিপতে টিপতে একটা ঠাপ মারলাম। লেওড়ার মাথা পুচ্‌ করে ভোদায় ঢুকে গেলো। আমি আরেক ঠাপে আরেকটু লেওড়া পিসীর ভোদায় ঢুকিয়ে দিলাম। পিসী প্রচন্ড জোরে চেচিয়ে উঠলো।

– “নাআআআআ…………… আমি পারবো না………………………… অভি তোর পায়ে পড়ি। আমাকে ছেড়ে দে……………… নাআআআ…………… প্লিজজজজজ……………… আমাকে ছেড়ে দে আভি……………”

আমি পিসীর উপরে কোন দয়া দেখালাম না। দয়া দেখালে আমারই ক্ষতি। এমন কুমারী একটা মালকে চোদা থেকে বঞ্চিত হবো। আমি এক ধাক্কায় লেওড়ার অর্ধেকটা পিসীর ভোদায় ঢুকিয়ে দিলাম। স্পষ্ট বুঝতে পারছি পর্দা ছিড়ে পিসীর ভোদা দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে। কিছুক্ষন অপেক্ষা করে আমি‌ আরেকটা রামঠাপ মেরে সম্পুর্ন লেওড়া পিসীর রক্তাক্ত রসালো ভোদায় ঢুকিয়ে দিলাম। আমার মোটা লেওড়ার মাথা পিসীর ভোদার অনেক ভিতরে ঢুকে গেলো। পিসী ব্যথায় অসহায়ের মতো কেঁদে উঠলো।

– “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌……………………. আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… আর পারবো না অভি………………… আমাকে এবার ছেড়ে দে…………… আবার করিস…………………ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………………….. মাগো……………… ব্যথা…………… খুব ব্যথা লাগছে………………………”

পিসীর কথায় কান দিলে কি আমার চলবে। আমি পিসীর পা দুইটাকে আরও ফাক করে ধরে চুদতে শুরু করলাম। আমি‌ একটার পর একটা রামঠাপ মারছি। অসহ্য যন্ত্রনায় পিসীর চেহারা নীল হয়ে গেছে। ব্যথার চোটে পিসী আমাকে জড়িয়ে ধরে ছটফট করছে, চিৎকার করছে। আমি পিসীকে শয়তানটা জানোয়ারের মতো চুদছি।

ধীরে ধীরে পিসীর চিৎকার চেচামেচি কমে এলো। বুঝতে পারছি এখন ধীরে ধীরে পিসী চোদন সুখ পেতে শুরু করেছে। ভোদাটাও অনেক ফাক হয়েছে। লেওড়া ঢুকতে এখন এর কোন সমস্যা হচ্ছে না।

– “পিসী…… এখন কেমন লাগছে?”
– “উম্‌ম্‌ম্‌ম্‌……… ভালো।”
– “কেমন ভালো?”
– “ওরে হারামজাদা… চোদন খেলে মেয়েদের যেমন ভালো লাগে তেমন ভালো লাগছে।”
– “তাহলে একটু একটু জোরে চুদি?”
– “ওরে শুয়োর…… তোকে আস্তে চুদতে কে বলেছে……?”

আমি এবার পিসীর মাই মুচড়ে ধরে গদাম গদাম করে চুদতে শুরু করলাম। আমি‌ যেভাবে পিসীর মাই মুচড় ধরেছি তাতে মনে হয় আজকেই মাই পেট পর্যন্ত ঝুলে যাবে। ৬/৭ মিনিট পর পিসী কঁকিয়ে উঠলাম।

– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌……………… আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…………………… মাগো………………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌………………………… আর পারছি না………………………… এমন লাগছে কেন বৌদি………? ভোদার মধ্যে কেমন যেন করছে……… ভোদা গরম হয়ে যাচ্ছে…… ও বৌদি গো… কি করবো গো……”
– “ও কিছু না ঠাকুঝি। তুমি এখন ভোদার জল খসাবে। প্রথমবারের মতো তোমার ভোদা দিয়ে জল বের হতে যাচ্ছে। তোমার চরম পুলক ঘটতে চলেছে।”
– “ওহ্‌হ্‌হ্‌হ্‌…… বৌদি…… ভোদার জল খসালা এতো সুখ লাগে……… আগে জানতাম না বৌদি…… জানলে কবেই অভিকে দিয়ে চুদিয়ে নিতাম।”
– “আহ্‌হ্‌হ্‌…… ঠাকুরঝি এতো কথা বলো না। চুপচাপ ভোদা দিয়ে লেওড়া কামড়ে কামড়ে ধরো।”
মায়ের কথা শুনে পিসী চুপ হয়ে গেলো। দুই চোখ বন্ধ করে হাত পা দিয়ে আমাকে পেচিয়ে ধরলো। তারপর তীব্র ভাবে ভোদা দিয়ে লেওড়া কামড়ে ধরে জল খসিয়ে দিলো। পিসীর টাইট ভোদার কামড় খেয়ে আমিও থাকতে পারলাম না। আমার ফ্যাদা বের হয়ে গেলো। থকথকে ফ্যাদায় পিসীর ভোদা ভর্তি করে দিয়ে ভোদা থেকে লেওরা বের করে নিলাম।

১৫ মিনিটের মতো পিসীর পাশে রইলাম। এই সময়ে মা তার কোমল হাত দিয়ে আমার লেওড়া খেচে লেওড়াটাকে আবার শক্ত করে ফেললো। আমি উঠে বসে পিসীকে তুলে উপুড় করে শোয়ালাম। পিসীর বোধহয় হঠাৎ করে গাড়ের কথা মনে পড়লো। কারন আমাকে ঝটকা মেরে সরে গেলো।

– “এই অভি কি করছিস?”
– “কিছু না পিসী। এখন তোমার গাড় চুদবো।”
– “খবরদার আমার গাড়ে হাত দিবিনা।”
– “ইস্‌স্‌স্‌… বললেই হলো। তুমি এখন আমার সম্পত্তি। বকবক না করে চুপ থাকো।”
– “অভি তুই বুঝতে পারছিস না। তোর এমন মোটা লেওড়া যদি গাড়ের ভিতরে ঢুকে, তাহলে তো আমি মরে যাবো রে।”
– “কিছু হবেনা। তুমি চুপ থাকো তো।”

আমি পিসীর দুই পা পিসীর পেটের ভিতরে ঢুকিয়ে দিলাম। পিসীর আচোদা ডবকা গাড় বসের সামনে ফাক হয়ে গেলো। এবার আমি দুই হাত দিয়ে ইচ্ছামতো পিসীর গাড়ের দাবনা চটকাতে লাগলাম। পিসী ভয় পেয়ে জোরে জোরে কাঁদতে লাগলো।
– “অভি প্লিজ………… এরকম করিস না………… আমি মরে যাবো অভি। তোর লেওড়া যে অনেক মোটা। আমার গাড়ের ছোট ফুটো দিয়ে ঢুকবে না। প্লিজ……… অভি……… প্লিজ…… আমাকে ছেড়ে দে। আমার গাড়কে রেহাই দে। তোর যতোক্ষন খুশি ভোদায় লেওড়া ঢুকিয়ে রাখ।”
– “চুপ মাগী……… কে বলেছে গাড়ে লেওড়া ঢুকবে না। এখনি তোর টাইট গাড়ে আমার মোটা লেওড়া ঢুকিয়ে দেখিয়ে দিচ্ছি।”
– “ও বৌদি…… তুমি কিছু বলো না। প্লিজ বৌদি… আমাকে বাঁচাও। আমার গাড়টাকে রক্ষা করো।”
– “এতো ভয় পাচ্ছো কেন ঠাকুরঝি? অভি তো আমার গাড়ও চুদেছে। প্রথম প্রথম একটু কষ্ট হবে। তারপর দেখবে সব ঠিক হয়ে যাবে। তাছাড়া এখন তুমি কোনভাবেই অভির হাতে তোমার আচোদা গাড়কে রক্ষা করতে পারবে না। তারচেয়ে সবকিছু স্বাভাবিকভাবে মেনে নিয়ে চুপচাপ গাড়ে চোদন খাও।”
মা আমার ক্রীমের কোটা এনে দিলো। আমি‌ গাড়ের গর্তে একগাদা ক্রীম মাখিয়ে লেওড়া সেট করলাম। তারপর‌ পিসীর মাই খামছে ধরে মারলাম এক ঠাপ। সড়াৎ করে মোটা লেওড়া পিসীর আচোদা গাড়ে ঢুকে গেলো। পিসীর গলা দিয়ে একটা জোরালো চিৎকার বেরিয়ে এলো।

– “আ–মা–র…… গা–আ–আ–ড়……… ফেটে গেলো………………”

আমি‌ পিসীর মাই খামছে ধরে ঠাপ মারতে লাগলাম। আর পিসী গলা ফাটিয়ে চিৎকার লাগলো।

– “ওওওওও মাআআআআআ……. মরে গেলাম রে মাআআআআআআআআ………… ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌………… অভি…………… প্লিজ….. গাড় থেকে লেওড়া বের কর…….. গাড়ের ব্যথা আমি আর সহ্য করতে পারছি না অভি…….”www.banglachotii.com
– “আহ্‌হ্‌হ্‌…… পিসী, চুপ্‌ থাকো‌ তো। এমন ছটফট করছো কেন? প্রথমবার গাড়ে লেওড়া ঢুকলে কমবেশি একটু ব্যথা লাগবেই।”

আমি দুই হাত দিয়ে পিসীর মাই দুইটা আচ্ছামতো চটকাতে চটকাতে গদাম গদাম করে রামঠাপে পিসীর আচোদা টাইট গাড় চুদতে লাগলাম। ভোদার মতো গাড় দিয়েও রক্ত বের হতে শুরু করেছে। ৫/৬ মিনিট পর আমি‌ আরো জোরে চুদতে শুরু করলাম। পিসী আবার চেচিয়ে উঠলো।

– “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……… ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……. ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌……………… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌……………… ওভি রে…… একটু আস্তে আস্তে চোদ বাপ। এভাবে গাড় চুদলে আমি মরে যাবো। ব্যাথা লাগছে অভি………… গাড়ে অনেক ব্যথা লাগছে…………………”
– “পিসী, তুমি সত্যই একটা চোদানী মাল। তোমার ভোদা আর গাড় মায়ের চেয়েও অনেক ডাঁসা আর ডবকা। মাকে তো আমার প্রেমিকা বানিয়ে নিয়েছি। ইচ্ছা করছে এখন তোমাকে বিয়ে করে আমার বৌ বানিয়ে রেখে দেই। এমন খানদানী গাড়ের মালিক হওয়া কি কম কথা। আজ মনের সুখে তোমার ডবকা গাড় চুদবো।”
আমি‌ রাক্ষুসে ঠাপে জানোয়ারের পিসীর গাড় চুদতে শুরু করলাম। পিসী গাড়ের ব্যথায় যথারীতি চিৎকার করতে লাগলো।

– “ইস্‌স্‌স্‌স্‌………… আস্তে………… অভি………… আস্তে…………… আস্তে আস্তে গাড় চোদ সোনা। গাড়ে ব্যথা লাগছে………………
– “কি হলো পিসী…? এতোটুকু চোদনেই ক্লান্ত হয়ে গেলে?”
– “বিঃশ্বাস কর অভি…… আমার খুব কষ্ট হচ্ছে। ও মাগো………… মরে গেলাম অভি………… গাড়র ভিতরে আস্তে আস্তে ধোন ঢুকা বাপ………………”
– “ওহ্‌হ্‌হ্………… পিসী……… ফ্যাদা বের হচ্ছে পিসী। নাও পিসী গাড় ভর্তি করে আমার লেওড়ার ফ্যাদা নাও।”

অবশেষে পিসীর গাড়ের ব্যথার অবসান ঘটিয়ে আমি পিসীর গাড়ে ফ্যাদা ঢালতে লাগলাম। এক গাদা সাদা থকথকে ফ্যাদা দিয়ে পিসীর গাড় ভর্তি করে আমি‌ গাড় থেকে লেওড়া বের করলাম। পিসী আমাকে একটা ক্লান্তিময় আনন্দের হাসি উপহার দিয়ে আমাকে জড়িয়ে ধরলো।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*