Sunday, July 19, 2015

ময়দা মাথার মত মাখছিলাম

কখন যে একে অপরের ঠোট পাগলের মত চুষতে শুরু করে দিয়েছি বুঝতেই পারি নি । আমি যেন তখন স্বর্গে । কিন্তু হঠাত্* সিড়ি তে পায়ের আওয়াজ পেলাম । আমরা একজন আরেকজন কে ছেড়ে সরে এলাম । পলির মুখে লাজুক আভা ফুটে ওঠেছিল । মাথা তুলে তাকাতে পারছিল না ।শুধু বলল আমি নিচে যাই । ও যাওয়ার সাথে সাথেই মামি এল বলল অনেক হয়েছে এবার নিচে চল । চুপচাপ মামির সাথে নেমে এলাম । সারাদিন ভাবতে লাগলাম আমাদের প্রথম কিস্ ।বিকেলে বৃষ্টি হওয়ায় ছাদে যাওয়া হল না ।পরদিন বিকালে ছাদে পলির জন্য অপেক্ষা করছিলাম । বেশ কিছু সময় পর ও ছাদে এল ।আমার থেকে একটু দূরে বসল ।আমি বললাম পলি তোমার ছোয়া আমায় পাগল করে দিয়েছে । তোমার ছোয়া ছাড়া আমি থাকতে পারব না । পলি চুপ করে রইল । আমি আবার বললাম কি হলো ? পলি বলল আমারো তোমার ছোয়া পেতে মন ছটফট করছে কিন্তু ছাদে এটা সম্ভব নয় অভি কেউ দেখলে সর্বনাশ হয়ে যাবে ।আমি ভাবতে লাগলাম কি করা যায় এখন ।হঠাত্* মাথায় একটা বুদ্ধি এল । চারতালায় কেউ এখন খাকে না । আর এথানের এক কোনার একটা রুমের তালা নষ্ট । সহজেই আমরা সেখানে দেখা করতে পারি কেউ জানতেও পারবেনা । আমি পলি কে এ কখা বললাম । পলি কি যেন ভাবল । তারপর বলল কেউ যদি বুঝতে পারে? আমি বললাম কি করে বুঝবে কেউ তেমন চার তালায় আসে না দরকার ছাড়া । কেউ বুঝতে পারবে না । আমি সব ব্যাবস্হা করে রাখব । পলি একটু হাসল । কথায়

কথায় কখন সন্ধ্যা হয়ে গেছে বুঝতেই পারিনি ।পলি কে বললাম চল নিচে যাই । সিড়ি দিয়ে নামার সময় পলি কে জরিয়ে ধরলাম । পলি যেন আমার মনের ভাষা বুঝতে পারল আলতো করে আমার ঠোটে একটা চুমু খেল তারপর নিচের দিকে পা বাড়াল কিন্তু আমি হাত ধরে ফেললাম এবার নিজের থেকে ওর ঠোটে চুমু দিলাম । পলি একটা দুষ্টু হাসি দিয়ে সিড়ি বেয়ে নেমে গেল । আমি যাওয়ার আগে চার তালায় গিয়ে দেখলাম । রুমের লক বাইরের থেকে শুধু লাগানো সহজেই খুলা যাবে । আমি খুশি মনে চলে এলাম ভাবতে লাগলাম কাল কি হবে । । ।পরের দিন সকাল থেকেই খুব excited ছিলাম । ভাবছিলাম কখন পলি আসবে । অপেক্ষা যেন শেষ হতেই চায় না । তখন প্রায় ৪টা বাজে পলি ছাদে এল । আমি বললাম এত দেরি যে , ও বলল কেবল ৪টা আমারা সন্ধ্যার আগ পর্যন্ত অনেক কিছুই করতে পারব । তারপর আমারা ৪তালায় সেই রুমটার কাছে আসলাম । বাইরের লক খুলে ভিতরে গেলাম । দরজাটা আটকিয়েই পলি কে জড়িয়ে ধরলাম । দুটো তৃষ্ণার্ত ঠোট এক হয়ে গেল । পলি কে ধরে রেখে আমারা একজন আরেকজনের ঠোট চুষছিলাম উম উমঃ আস্তে আস্তে পলি ওর জিবটা আমার মুখে ঢুকিয়ে দিল আমারা পাগলের মত একজন আরেকজন এর জিব চুষে খেতে থাকি । আমি ধীরে ধীরে ওর গালে ,গলায় চুমু দিতে থাকি । একহাত তখন ওর পাছার দাবনায় । আরেক হাতে পলির বাম দুধ টা টিপে ধরলাম । উফফফ কি নরম যেন একটা মাখনের দলা । সে দিন ও সালওয়ার পরেছিল । আমি আস্তে আস্তে পলির কাপড় খুলা শুরু করি ।পলি তখন পাগল প্রায় উফ অঅঅ আহ এমন করছে ওর সব কাপড় খুলে একবারে নগ্ন করলাম আমি ,নিজেও জামা প্যান্ট খুলে ফেললাম । পলি কে দেখতে যেন স্বর্গের অপসরীর মত লাগছে ।আবার জরিয়ে ধরলাম । ওর গলা থেকে চুমু দিয়ে নিচে নামছিলাম পলি ইস আহ আ এমন করছিল । চুমু দিতে দিতে ওর দুধে নামলাম । দুই হাতে খুব করে টিপছিলাম দুধ দুটো ।ময়দা মাথার মত মাখছিলাম ।পলি গোঙাছিল ।পলির দুধের বোটা গুলো শক্ত হয়ে দাড়িয়েছিল । ওরা যেন আমাই ডাকছিল এসো চুষে খাও । আমি বাম দুধের বোটা মুখে পুরে চুষতে শুরু করলাম মমমম কি মজা লাগছিল ভাষায় প্রকাশ করতে পারছিনা । পলির বাম দুধ চুষছিলাম আর ডান টা টিপছি । পলি আহ আ আ আ আস্তে চু ষ ষ ষ জান । আমি আরো জোরে চুষতে থাকি ।এবার বাম টা ছেরে ডান দুধ খাওয়া শুরু করি । পলি আমার মাথা ওর দুধের উপর চেপে ধর০� জামা প্যান্ট খুলে ফেললাম । পলি কে দেখতে যেন স্বর্গের অপসরীর মত লাগছে ।আবার জরিয়ে ধরলাম । ওর গলা থেকে চুমু দিয়ে নিচে নামছিলাম পলি ইস আহ আ এমন করছিল । চুমু দিতে দিতে ওর দুধে নামলাম । দুই হাতে খুব করে টিপছিলাম দুধ দুটো ।ময়দা মাথার মত মাখছিলাম ।পলি গোঙাছিল ।পলির দুধের বোটা গুলো শক্ত হয়ে দাড়িয়েছিল । ওরা যেন আমাই ডাকছিল এসো চুষে খাও । আমি বাম দুধের বোটা মুখে পুরে চুষতে শুরু করলাম মমমম কি মজা লাগছিল ভাষায় প্রকাশ করতে পারছিনা । পলির বাম দুধ চুষছিলাম আর ডান টা টিপছি । পলি আহ আ আ আ আস্তে চু ষ ষ ষ জান । আমি আরো জোরে চুষতে থাকি ।এবার বাম টা ছেরে ডান দুধ খাওয়া শুরু করি । পলি আমার মাথা ওর দুধের উপর চেপে ধর০� জামা প্যান্ট খুলে ফেললাম । পলি কে দেখতে যেন স্বর্গের অপসরীর মত লাগছে ।আবার জরিয়ে ধরলাম । ওর গলা থেকে চুমু দিয়ে নিচে নামছিলাম পলি ইস আহ আ এমন করছিল । চুমু দিতে দিতে ওর দুধে নামলাম । দুই হাতে খুব করে টিপছিলাম দুধ দুটো ।ময়দা মাথার মত মাখছিলাম ।পলি গোঙাছিল ।পলির দুধের বোটা গুলো শক্ত হয়ে দাড়িয়েছিল । ওরা যেন আমাই ডাকছিল এসো চুষে খাও । আমি বাম দুধের বোটা মুখে পুরে চুষতে শুরু করলাম মমমম কি মজা লাগছিল ভাষায় প্রকাশ করতে পারছিনা । পলির বাম দুধ চুষছিলাম আর ডান টা টিপছি । পলি আহ আ আ আ আস্তে চু ষ ষ ষ জান । আমি আরো জোরে চুষতে থাকি ।এবার বাম টা ছেরে ডান দুধ খাওয়া শুরু করি । পলি আমার মাথা ওর দুধের উপর চেপে ধর০� জামা প্যান্ট খুলে ফেললাম । পলি কে দেখতে যেন স্বর্গের অপসরীর মত লাগছে ।আবার জরিয়ে ধরলাম । ওর গলা থেকে চুমু দিয়ে নিচে নামছিলাম পলি ইস আহ আ এমন করছিল । চুমু দিতে দিতে ওর দুধে নামলাম । দুই হাতে খুব করে টিপছিলাম দুধ দুটো ।ময়দা মাথার মত মাখছিলাম ।পলি গোঙাছিল ।পলির দুধের বোটা গুলো শক্ত হয়ে �6 দেয়ার জন্য ধন্যবাদ । আবার কবে করবে ?

যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*