Thursday, July 11, 2013

আচরনেও ভিন্ন

 আচরনেও ভিন্ন
বিমানবন্দরের লাউন্জে বসে থাকতে আমার কখনই খুব একটা ভালো লাগে না। মনটা আনচান করতে থাকে। খবরের কাগজের গুরুত্বপূর্ণ জিনিসগুলো দেখা অনেক আগেই শেষ। দূরদর্শনের অনুষ্ঠানের কথা আর চিত্র আগে পিছে হয়ে যাওয়াই সেটাও তেমন দেখতে ভালো লাগছে না, তাই শেষ সম্বল হাতের ট্যাবলেটটা দিয়ে এটা সেটা খেলে সময় কাটানোর বৃথা চেষ্টা চালিয়ে যাচ্ছি কিন্তু মন বসছে না। এর মধ্যেই হন্ত দন্ত হয়ে ইউনিফর্ম পরা ৬-৭ জনের একটা ক্রু দল গেটের সামনে এসে ভিড় করে দাঁড়ালো। সামনের দু’জন পাইলট, সাথের ভদ্রলোকটি খুব সম্ভব ফ্লাইট প্রকৌশলী। এদের একটু পেছনেই একটা আলাদা দলে ২ জন পুরুষ আর ৩ জন মহিলা, পরনে বিমান বালাদের পোশাক। পাইলট দল ভেতরে ঢুকে যাওয়ার পরও বাকিরা দাঁড়িয়ে আড্ডা চালিয়ে যাচ্ছে, মনে হলো কারো জন্যে অপেক্ষা করছে, হয়তো দলের কেউ এখনও পৌঁছেনি। ২ জন মহিলা একটু বয়সী, ৫০-এর ওপরে হবে, দেখতে মন্দ না হলেও চোখে পড়ার মতো না। দুজনারই মাথার চুল কাঁধ পর্যন্ত কাটা, এক জনের চোখে চশমা। পরনে সাদা শার্টের ওপর, গাড় নীল কোট, সাথে গলায় একটা করে রঙিন স্কার্ফ প্যাঁচানো। নীচে হাঁটু অবধি কোটের একই রঙের স্কার্ট আর পাগুলো স্টকিংসে ঢাকা। পায়ে হালকা হীলের স্যান্ডেল-শু। তবে তৃতীয় মেয়েটি চোখে পড়ার মতনই বটে।

মেয়েটির বয়স ২০/২২-এর মতে মনে হয়। পূর্ব এশিয়ার কোনো দেশের বংশোদ্ভূত – চিনা হওয়ার সম্ভাবনাই বেশি, মার্কিনী ভাষায় “এশিয়ান”। ওই অঞ্চলের মেয়েদের বয়সটা ঠিক বোঝা যায় না, তাই বয়সটা ৩০-এর কাছাকাছি হলেও আশ্চর্য হবো না। মাথার কালো সাঁট চুলগুলো একটা পরিপাটি খোঁপায় বাঁধা। চোখ গুলোতে গোলাপি-বেগুনি মেকআপ দেওয়াই দেখতে বেশ টানাটানা মনে হচ্ছে। নাকটা ছোট খাট, বোঁচা, আর পাতলা ঠোটে গাড় গোলাপি লিপস্টিকের রঙ। ফর্সা গাল গুলোতে হালকা বেগুনি রুজের ছায়া। কথা বলতে বলতে অনবরত পুরো ৫’৪” দেহটা দুলিয়ে হেসেই চলেছে। দেখতে অপূর্ব লাগছে। আমার বরাবরি এশিয়ান মেয়েদের প্রতি একটা হালকা দুর্বলতা আছে। আর এই মেয়েটিকে দেখে কোনো পুরুষের যৌনাঙ্গে দোলা না লাগার কোনো কারণ নেই। বুকের আকৃতি মাঝারি মনে হয়। অন্য দুই মহিলার থেকে, এর স্কার্টটা একটু ছোট, পায়ে হীল। হীলের কারণে, পাছাটা স্কার্টটাকে ঠেলে ধরেছে, দেখতে ছোট দুটো বাতাবি লেবুর মত মনে হয়। মাজাটা চিকন, দেখেই ইচ্ছা করে মাজাটা ধরে, গোলাপি ঠোট গুলোতে নিজের ঠোট চেপে ধরি। বুকের বোতাম গুলো খুলে, ভেতরের স্তন গুলো বের করে মুখ বসাই। আমার মাথার মধ্যে একটা ছবি ভাসতে লাগলো, মেয়েটা আমার সামনে হাঁটু গেড়ে বসে আছে আর ওর পাতলা ঠোট গুলো দিয়ে আমার পুরুষাঙ্গটা চুষছে মনের খিদে মিটিয়ে। কথাটা ভাবতে ভাবতে আমার প্যান্টে একটা তাঁবু তৈরি হতে শুরু করলো। এমন সময় বিমানবালা গুলো তড়িঘড়ি করে উঠে যেতে আমার দিবা স্বপ্ন ভেঙে গেলো। একটু পরই বিজনেস ক্লাসের যাত্রীদের ডাক পড়লো। বিমানের গেট দিয়ে ভেতরে যেতে যেতে ভাবতে থাকলাম, প্রায়ই ছেলেদের ম্যাগাজিনে পড়ি কেউ বিমান বালার সঙ্গে প্লেনে দেখা করার পর তাকে বিছানায় নিয়েছে একই রাতে। এগুলো কি আসলেও হয়? নাকি শুধু পুরুষদের মন ভোলানোর চেষ্টা?
ঘুমটা ভেঙে গেলো এক নারী কণ্ঠের শব্দে। মেয়েটি আবারও বললো, স্যর, আপনার কি কোনো পানীয় লাগবে? মেজাজটা তিক্ত হতে শুরু করেছে। চোখে ঘুমনোর মাস্ক পরে থাকলে যে মানুষকে বিরক্ত করতে হয়না, এটাও কি এই অপদার্থ মেয়ে গুলো জানে না? আমি মাস্কটা না খুলেই একটু গম্ভীর হয়ে বললাম, না, কিছু চাই না। ধন্যবাদ। আমি ঘুমনোর চেষ্টা করছি। কিন্তু মেয়েটা এবার দুষ্টুমির সাথে জিজ্ঞেস করলো, আপনি যা চাবেন, তাই ব্যবস্থা করে দেবো। এবার মেজাজটা বেশ খারাপই হচ্ছিলো। আরাম করে ঘুমবো, তারও উপাই নেই। একটু ব্যাঙ্গ করেই বললাম, আমার একটু ম্যাসাজ দরকার, সেটা করে দিতে পারো? এবার মেয়েটা খিলখিল করে হাসতে লাগলো, আফজাল সাহেব, আপনি কি প্রায়ই বিমান বালাদের দিয়ে গা টিপিয়ে নেন? হেনাকে ফোন করে বলবো নাকি?

চোখের মাস্কটা খুলেই দেখি, সামনে হেনার বড় বোন হুমাইরা বিমান বালার পোষাকে দাঁড়িয়ে আছে। মৃদু হেসে বললাম, বিমান বালা যদি একে হয় নাছোড়বান্দা তার ওপর হয় সুন্দরী, আমি অবলা পুরুষ কীই বা করতে পারি বলেন?
- সুন্দরী? তোমার দেখি মিষ্টি কথা বলার অভ্যেসটা এখনও আছে। তো কোথায় যাচ্ছো?
- ফোর্ট ম্যাকমারে। দা গ্রেট হুয়াইট নর্থ।
- কানাডাতে তোমার কী কাজ?
- আরে বাবা, এতো ভীষণ জেরা। চিন্তা নেই আপনার বোনকে ফেলে পালাচ্ছি না। ওখানে একটা খনিতে আমরা কিছু পয়সা ঢালবো, তাই দেখতে যাচ্ছি টাকাটা জলে যাচ্ছে কি না।
- আরিফ কেমন আছে?
- ভালোই, বিশ্ববিদ্যালয়ের ছুটি। বাড়িতে এসেছে। মা-ছেলে ভালোই আছে। আপনার খবর কী? আপনাকে তো অনেক দিন দেখিনা।
- আর দেখেই গা মালিশ করতে বললে? থাক, জামাই মানুষ চেলে তো আর না করা যায় না।

বলে, একটু কৌতুক করেই হুমাইরা আপা আমার সীটের ওপরে ঝুঁকে আমার কাঁধটা একটু একটু ডলতে লাগলেন। উনার পরনের কোটটা নেই, গলার স্কার্ফটাও খোলা। সামনে ঝোঁকার কারণে, গলাম কাছের খোলা বোতামের ওপর দিয়ে উনার মাঝারি আকৃতির স্তনের ভাজটা প্লেনের আবছা আলোতে একটু একটু দেখা যাচ্ছে। হুমাইরা হেনার আপন বোন হলেও তারা দেখতে বেশ আলাদা, আচরনেও ভিন্ন। উচ্চতা একই রকম হবে, কিন্তু হুমাইরা আপার শরীরটা হেনার মতো ভরাট না হয়ে, অনেকটা পশ্চিমি কায়দার, চ্যাপটা, চিকন-চাকন। মাজাটা সরু, তাই মাঝারি বুকটা শরীরের সাথে বেশ মানানসই। শ্যামলা শরীরটা মসৃণ। দেহে কোনো বয়সের ছাপ নেই। বয়স ৪৪-এর কাছাকাছি হলেও দেখে ৩০-৩২ মনে হয়। তবে উনার সবথেকে সুন্দর অংশটা হলো উনার চেহারাটা, বিশেষ করে উনার ভরাট রসালো ঠোট আর টানাটানা চোখগুলো। সবসময় মনে হয় চোখ গুলো পানিতে ছলছল করছে। উনার আচরণের সাথে মিল রেখে চোখ গুলোতে একটা অদ্ভুত দুষ্টুমি খেলা করতে থাকে। উনার দেহের কাছে গেলেই যেন একটা উষ্ণ যৌনতার আভাস পাওয়া যায় যেটাকে ঠিক ভাষায় বোঝানো সম্ভব না। একটা নারী দেহের ঘ্রাণ আর একটা গরম ছোঁয়া এক সাথে মিশে পুরুষাঙ্গটাকে নাড়া দেই। এই সুন্দরী মহিলা এত কাছ থেকে আমার কাঁধ টা খেলার ছলে টিপে দিচ্ছে, ভেবেই বাড়াটা একটু একটু শক্ত হতে শুরু করেছে।
এবার হুমাইরা আপা আমার পাশে বসে পড়লেন। আমার প্যান্টের তাঁবুটাতে চোখ পড়তেই, চোখে মুখে হেসে বললেন, হেনা কে বেশি মিস করছো নাকি হেনার বোন কে দেখে দুধের স্বাদ ঘোলে মেটাতে ইচ্ছা করছে? আমি একটু অপ্রস্তুত হয়ে বললাম, না, না, একটু বাথরুমে যাওয়া দরকার।
- ঠিক তো? সত্যি কথাটা বলতে পারো আমি হেনাকে কিছু বলবো না।
- না, একটু কফি খাওয়া হয়ে গেছে বেশি।

একেবারেই অপেক্ষা না করে, হুমাইরা আপা আমার প্যান্টের ওপরে হাত রাখলেন। একটা হালকা টিপ দিতেই, সেই সুন্দরী এশিয়ান বিমান বালাটা এসে বললো, হুমি ডল, তোমার ডাক পড়েছে?
- ওহ, এত তাড়াতাড়ি?
- বলছে ফ্লাইট খুব ছোট হবে, আর আজকে নাকি ওর স্পেশাল ডে।
কথাটা বলেই মেয়েটা হুমাইরা আপার দিকে চোখ টিপ মারলো। এবার হুমাইরা আপা সীট থেকে উঠতে উঠতে আমাদের পরিচয় করিয়ে দিয়ে ককপিটের দিকে চলে গেলেন, কেলি, এটা আমার বন্ধু, আফজাল। ওর কিন্তু বিশেষ যত্ন নেবে। কেলি আমার পাশে দাঁড়িয়ে একটু টীজ করে বললো, তখন লাউন্জে তুমি আমাকে এমন করে দেখছিলে আমার তো মনে হচ্ছিল একটা ফ্রী ব্রেস্ট এক্জ্যাম পাচ্ছি। আমি একটু ভ্যাবাচ্যাকা খেয়ে যাচ্ছি দেখে, ও জোরে জোরে হাসতে লাগলো।

- আরে না। তোমার সাথে দুষ্টুমি করছি। কেউ আমাকে দেখলে আমার নিজেকে খুব সেক্সি মনে হয়।
- আচ্ছা, এখন তো খাবার দেয়ার কথা না। হুমাইরাকে ককপিটে ডাকলো কেন?
- হুমাইরা তোমার কেমন বন্ধু?
- অনেকদিনের পরিচিত কিন্তু দেখা হলো প্রায় ৩-৪ বছর পরে। কেন?
- আসলে ককপিটে ওর ডাক পড়েনি। ক্যাপ্টেনের ককে ওর ডাক পড়েছে।
কথাটা বলে কেলির গালটা লাল হয়ে গেল। ককপিট এলাকা থেকে প্রকৌশলী ভদ্রলোক বেরিয়ে পেছনের দিকে হাটা দিলেন। এখনো ঠিক বুঝছি না দেখে কেলি বললো, তুমি জানো না? তোমার বন্ধুটা আসলে একটা সেক্স এ্যাডিক্ট। রাতের ফ্লাইটে কোনো রকম কোনো সমস্যা না হলে, ক্যাপ্টেন ওকে ভেতরে ডাকে।

- ককপিটের ভেতরে এগুলো তে… মানে… সমস্যা হয় না।
- ককপিটে তো কিছু করে না। অটোপাইলটে দিয়ে, বাইরে যে প্রকৌশলীর বসার একটা ঘর আছে, সেখানেই চলে ওদের খেলা। তুমি দেখতে চাও?

আমি হ্যাঁ-না কিছু বলার আগেই কেলি আমাকে হাত ধরে টেনে সামনের দিকে নিয়ে গেল। সামনের গ্যালি পেরিয়ে বিমানবালাদের বসার জায়গা, সেটা এখন ফাঁকা। তার ওপারের পর্দাটা হাত দিয়ে একটু ফাকা করে আমাকে ইশারাই উঁকি দিতে বললো কেলি, আর নিজে দাঁড়ালো আমার ঠিক সামনে। যা দেখলাম তা চোখে দেখেও বিশ্বাস বিশ্বাস করার মতো না। একটা চেয়ারে পা ছড়িয়ে দিয়ে এক জন পাইলট বসে আছে। তার প্যান্টটা পাশে জড়ো করা। হুমাইরা আপা পাইলটের দাঁড়িয়ে থাকা বাড়াটাতে একটু থুতু মেরে দুই হাত দিয়ে ডলতে লাগলো। একটা হাত দিয়ে নুনুর গোঁড়াটাই একটু একটু চাপ দিচ্ছে আর অন্যটা দিয়ে বাড়ার আগায় থুতু মাখাচ্ছে। পাইলট একটু সামনে এগিয়ে, হুমাইরা আপার শার্টের বেশ কয়েকটা বোতাম খুলে, ব্রার তলা দিয়ে উনার স্তন গুলো টিপতে লাগলো। এবার হুমাইরা আপা জীব দিয়ে পাইলটের সাদা বাড়াটার আগাটা একটু একটু করে চাটতে লাগলো। পাইলট পেছনে হাত দিয়ে ব্রার হুকটা খুলতেই, হুমাইরা আপা পুরো ৬” বাড়াটা মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে, হাত গলিয়ে প্রথমে সাদা শার্টটা তারপর লেসের সাদা ব্রাটা মাটিতে ফেলে দিলেন। আর বেরিয়ে পড়লো উনার ভরাট স্তন দুটো। আমি যতটা ছোট ভাবতাম মটেও ততোটা ছোট না। সি কাপ মনে হলো, ৩২ বা ৩৪। তার ওপর বেশ গাড় খয়েরি মাঝারি আকৃতির বৃন্তুগুলো শক্ত হয়ে আছে। দেখেই আমার বাড়াটা আমার প্যান্টে একটু গুঁতো মারলো।
সারা জীবনই প্রায় আমি হুমাইরা আপাকে নগ্ন কল্পনা করার চেষ্টা করেছি, কিন্তু আজকে চোখের সামনে উনার দেহটাকে দেখে মনে হচ্ছিল যেন স্বর্গে পৌঁছে গেছি। এক শ্বেতাঙ্গ পাইলটের বাড়া মুখে নিয়ে এক সস্তা মাগির মতো গুঙিয়ে, নিজের সমস্ত শরীর দুলিয়ে হুমাইরা আপা চুষেই চলেছে। উনার মাঝারি মাই দুটো সেই সাথে দুলছে। পাইলট এক হাত দিয়ে হুমাইরা আপার চুলগুলোকে মুঠো করে ধরে, উনার মুখটাকে একটু কাছে টেনে ধরে রাখলেন কয়েক সেকেন্ড। ছেড়ে দিতেই আপা এক হুংকার করে হাঁপাতে হাঁপাতে, মুখ থেকে থুতুতে চপচপে ভেজা বাড়াটা বের করে, বিচিগুলো চুষতে শুরু করলো। আর হাত দিয়ে বাড়াটা আগ পিছ করতে লাগলো।
আমার গায়ের সাথেই লেগে আমার ঠিক সামনে দাঁড়িয়ে এই একই দৃশ্য উপভোগ করছে হুমাইরা আপার অপ্সরী এশিয়ান সহকর্মী কেলি। কেলির দেহ থেকে ভেসে আসছে এক যৌন উত্তেজনার উষ্ণতা। কিন্তু আমার দৃষ্টি আটকে আছে আপার স্তনে, স্তনের ওপর শক্ত খয়েরি বোঁটাতে। নিজের অজান্তে আমার হাত চলে গেলো কেলির বুকের ওপরে। টেনে টেনে স্কার্টের থেকে শার্টটাকে বাইরে বের করে, বোতাম না খুলেই, শার্টের তলা দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। কেলির মসৃণ তকটা ছুঁয়ে যেন বাড়াটা আরো টাটাতে লাগলো। কেলির সরু কোমর পেরিয়ে হাত নিয়ে গেলাম কেলির বুকে। ব্রার ওপর দিয়ে খানিকক্ষণ চটকানোর পরে, খেয়াল হলো কেলির ব্রার কাঁধে কোনো স্ট্র্যাপ নেই। পেছনের হুকটা খুলে দিতেই, ব্রাটা শরীর থেকে আগলা হয়ে গেলো। এবার কেলির হাত অনুভব করলাম আমার মাজায়। আমার বেল্ট আর প্যান্টের হুকটা খুলে, ব্রীফের ভেতর থেকে আমার শক্ত বাড়াটা বের করে টানাটানি করতে লাগলো কেলি। ওর ব্রাটা টেনে নিচে ফেলে দিয়ে, ওর ৩২সি আকৃতির স্তনের ওপর স্তনাগ্রগুলো দুই হাতে টানতেই, কেলি জোরে নিশ্বাস ছেড়ে নিজের নিতম্বটা আমার বাড়ার দিকে ঠেলে দিলো। আমার পুরুষাঙ্গটা ওর পাছার ফাকে চাপ দিতে শুরু করলো স্কার্টের ওপর দিয়ে। কেলি হাত দিয়ে স্কার্টটাকে উপরে তুলে মাজার কাছে জড়ো করতেই, ওর গোলাপি লেসের ফিনফিনে প্যান্টির ভেতর দিয়ে ওর নিতম্বের নরম মসৃণ তক অনুভব করলাম। অনুভব করলাম ওর নারী অঙ্গের উষ্ণতা। আমার বাড়ার আগায় একটু রস জমতে শুরু করেছে, আর সেই রস লেগে যাচ্ছে কেলির প্যান্টিতে।

পর্দার ওপারে এখনও হুমাইরা আপা নিজের মুখ দিয়ে পাইলটের বাড়া চুষেই চলেছে। তার এক হাত দিয়ে সে নিজের বোঁটা টানছেন আর অন্যটা স্কার্টের নিচে হারিয়ে গেছে, বুঝলাম নারী অঙ্গে কোথাও হাত ডলছে আপা। এমন সময় পাইলট চোখ বন্ধ করে কাঁপতে লাগলো। হুমাইরা আপা মুখ পেছনে সরাতেই থকথকিয়ে মাল পড়লো আপার শ্যামলা তকের ওপর। রস চুইয়ে পড়তে লাগলো উনার স্তনে। কিন্তু বাকিটা আর দেখতে পারলাম না। ঠিক এই সময় কেলি আমাকে ঠেলে শুইয়ে দিলো প্লেনের মাটিতে। তারপর স্কার্টের ভেতরে হাত ঢুকিয়ে নিজের প্যান্টিটা পা বেয়ে নিচে নামিয়ে আমার মুখের ওপর ফেলে দিলো। পাইলট আর সহকর্মীর কাম লীলা দেখে কেলির প্যান্টিটা ভিজে গেছে। ওর নারী রসের গন্ধটা নাকে আসতেই আমার বাড়াটা একেবারে শক্ত হয়ে দাঁড়িয়ে গেলো। কেলি আমার দুপাশে পা রেখে, নিজের দেহটাকে নিচু করে গুদটা গলিয়ে দিল আমার বাড়ার ওপরে। এশিয়ান মেয়েদের গুদ টাইট হয় শুনেছিলাম কিন্তু এরকম টাইট হবে আশা করিনি। আমার পুরু বাড়াটা ঢুকতেই চাচ্ছে না। আমি কেলির সরু মাজা ধরে ওকে একটু জোরে নিচে টান দিতেই আমার ৭” বাড়াটার বেশির ভাগই ঢুকে গেলো ওর যোনিতে। কেলির চোখ থেকে দু’এক ফোটা পানি বেরিয়ে এলো।
সে এবার নিজের শার্টটা খুলে পাশে ফেলে দিয়ে, নিজের মাজা ওপর নিচ করতে লাগলো। কেলির ৫’৪” ছোট খাট দেহটার তুলনায় স্তনটাকে অনেক বড় মনে হলো। কিন্তু মাইগুলো হাত দিয়ে ধরে যখন আমি ডলতে লাগলাম, বোঁটা গুলো টানতে লাগলাম, মনে হলো হাতে ধরার জন্যে একেবারে উপযুক্ত আকার – হাতটা ভরে যায়। কেলির টাইট গুদে আমার বাড়াটা মনে হচ্ছিলো ফেটে যাবে চাপে। তবে বেশ কিছু বার আগে পিছে করার পর গুদ টা একটু নরম হতে শুরু করলো। আমি দুই হাত দিয়ে ওকে একটু উঁচু করে ধরে, নিজের মাজা উপর নিচ করে, ওকে জোরে জোরে চুদতে লাগলাম। আমার মাথায় এখনও হুমাইরা আপার নগ্ন স্তন গুলো ঘুরছে। বাড়া চোষার সময় সেগুলো কেমন দুলছিলো। হয়তো পর্দার ওপারে আপা এখন ক্যাপ্টেনের বাড়াটা নিজের গুদে ভরে নিয়েছেন। ক্যাপ্টেন হয়তো উনার সুন্দর শরীরে জোরে জোরে ঠাপাচ্ছে নিজের বাড়াটাকে। কথাটা মনে হতেই কেলিকে নিজের কাছে টেনে, কেলির পাতলা ঠোট গুলোতে নিজের ঠোট বসিয়ে দিলাম। কেলি আমার জীবটা চুষতে লাগলো আর আমি আরো জোরে ওর স্ত্রী অঙ্গে নিজের নুনুটা ঠেলতে লাগলাম। কেলির গোঙানির শব্দ হয়তো অন্য যাত্রীরা শুনতে পাবে, কিন্তু সেই কথাটা ভেবেই দেহে একটা বিদ্যুৎ খেলে যেতে লাগলো। কিছুক্ষণ পরেই কেলি কেঁপে উঠে আমার বাড়ার ওপর বসে পড়লো। ওর নারী রস আমার বাড়া চুইয়ে পড়তে লাগলো।
কেলি এবার আমার বাড়ার ওপর থেকে উঠে, ঘুরে নিজের গুদটা আমার মুখের ওপর দিয়ে, নিজের মুখে আমার বাড়াটা পুরে ফেললো। এতো কাছ থেকে কেলির চপচপে ভেজা গুদটা দেখে, আমি গুদটা চাটতে লাগলাম। মনে হচ্ছিল অনেক যুগের পিপাসা এক সাথে মেটাতে হবে। আমার বাড়ায় লেগে থাকা কেলির যৌনরস কেলি নিজের জীব দিয়ে চাটতে লাগলো। তারপর আমার বাড়াটা মুখে পুরে দিয়ে চুষতে লাগলো। একদিকে নিজের মুখে কেলির নারী রসের মিষ্টি স্বাদ আর অন্য দিকে আমার বাড়ায় ওর নরম জীবের ছোঁয়া। এভাবে মিনিট পাঁচেক যেতেই আমার বাড়া টাটিয়ে বীর্য বেরুতে লাগলো। কেলি তৃষ্ণার সাথে সেই বীর্য খেতে শুরু করলো। ঠিক এমন সময় কেলির শরীরে আবার কম্পন অনুভব করলাম। সাথেই ওর গুদটা আরেকটু ভিজতে শুরু করলো।
হাঁপাতে হাঁপাতে উঠে নিজেদের কাপড় পরে, আমি আবার আমার সীটে চলে গেলাম। বাকি যাত্রীরা কিছু টের পেয়েছে বলে মনে হলো না। বিজনেস ক্লাসে আমরা তিন জন। এক জন পেছনে ঘুমোচ্ছে আর অন্য জন কানে হেডফোন লাগিয়ে খুব মনযোগের সাথে টিভি দেখছে। তৃতীয যাত্রী যে সুন্দরী বাঙালী এয়ারহোস্টেসের নগ্ন দেহ আর বাড়া চোষা দেখে অপ্সরী এশিয়ান এয়ারহোস্টেসের মুখে নিজের পুরুষ রস ঢেলে দিয়ে এই মাত্র তার জীবনের শ্রেষ্ট কাম-লীলা শেষ করে এসেছে, তা বাকি দু’জন কোনো দিনও জানবে না। নিজের বাসনা পূরণ করে একটা এশিয়ান মেয়ের মুখ ভরে দিলাম নিজের বীর্যে, কিন্তু মনটা এখনও আনচান করছে। ইস, হুমাইরা আপার বাকি দেহটা দেখা হলো না। উনার গুদটা কি হেনার গুদের মতোই সুন্দর?

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*