Friday, April 5, 2013

সুগন্ধময় ভারী স্পর্শ



রিনি আমার কলেজ জীবনের বান্ধবী। কিন্তুতখন ওকে এত আকর্ষনীয় লাগতো না। তাই আমি কখনো ওর দিকে তেমন আকৃষ্ট হই নি। 
পরে রিনির বিয়ে হয় পলাশের সাথে। রিনির কাছে শুনেছিপলাশ ভাল চাকরী করত। কিন্তুকামশীতল ছিল। তাই রিনির সাথে ওর খিটিমিটি লেগে থাকতওদের মেয়ে টুম্পা হবার পরে আরও শীতল হয়ে গেল পলাশ। 
রিনি অত্যন্ত কামুক। প্রায় প্রতিদিন সঙ্গম করতে না পেলে মন খারাপ হয়ে যায় ওর। পলাশ খুব তাড়াতাড়ি মাল খালাস করে ঢলে পড়ত। তখনো রিনির কিছু হত না। তাই পলাশ নিজের চুপসানো লিঙ্গটা রিনির গুদে রেখে আরো কিছুক্ষণ নাড়াচাড়া করত। কিন্তুঠাটানো বাড়ার স্বাদ কি ন্যাতানো ল্যাওড়া দিতে পারে?তাতে রিনি বরং আরো উত্তেজিত হয়ে বেশী অতৃপ্ত থাকত

শেষে কিছু করতে না পেরে পলাশ আঙ্গুল ঢুকিয়ে রিনির সেক্সতাড়না মেটানোর চেষ্টা করত। একটু কমতকিন্তুআসলে দেহমনে অতৃপ্ত থেকে যেত রিনি। 
তার পর এক দিন রিনি কলেজজীবনের পুরানো বন্ধু আমাকে দেখে আকৃষ্ট হল। শুধু আকৃষ্ট নাউত্তেজিত হয়ে গেল রিনি। এমন সুঠাম দেহ সহজে দেখা যায় নাওর মনের ভাব আমি বুঝতে পারলাম। এত দিনে ও হয়েছে অনেক সেক্সী। তাই আমি ওকে বেঁধে ফেললাম আমার যাদুতে। 
সেদিন ওদের বাসায় যেয়ে দেখলামবাসায় কেউ নেই। একথায় সেকথায় রিনি আমার কাছে এসে গা ঘেষে বসল। তারপর রিনি আমার কোলে মাথা রেখে শুয়ে পড়ল। আমি ওর চুলে বিলি কাটতে থাকলাম। রিনি আমার একটা হাত নিয়ে নিজের পুরুষ্টু বুকে রাখল। আমি আলতো করে ওর মাইয়ে হাত বোলাতে থাকলাম। 
এদিকে রিনি আমার লিঙ্গটাকে প্যান্টের উপর দিয়ে নাড়তে থাকল। আমি একটু গরম খেলাম। আমি ওকে তুলে বসিয়ে দিয়ে ওর শাড়ির তলা দিয়ে হাত চালিয়ে দিলাম। হাত গিয়ে পড়ল সরাসরি ওর গুদে। আমি ওর গুদের বালে বিলি কাটতে থাকলাম। 
তারপর রিনি উঠে দাঁড়িয়ে নিজের সব কাপড় খুলে ফেলল। ওর পরনে থাকল শুধু ব্রা। আমি ওকে বুকে জড়িয়ে নিলাম। তারপর ওর ঘাড়েগালে চুমু খেতে থাকলাম। রিনি ততক্ষণে আমার জামা খুলে প্যান্ট টানাটানি করতে শুরু করেছে। 
আমি বললাম, “অত তাড়া কিসের?”
কতদিন খাড়া বাড়া দেখিনিতার ঠিক নেই। আমার কি মাথা ঠিক আছে?”
কেনপলাশের?”
রিনি বলল, “ওর বাড়া দাঁড়ায় না। তাই তো তোমাকে কাছে টানতে হল স্বামী জীবিত থাকতেও
কথা বলতে বলতে রিনি আমাকে পুরো ন্যাংটো করে ফেলেছে। তারপর আমার বাড়া চুষতে শুরু করল। আমিও হাতের আন্দাজে রিনির ব্রা খুলে নিয়ে ওর মাই আচ্ছা করে দলাইমলাই করতে থাকলাম। কিছুক্ষণ এভাবে চলল
তখন আমি রিনিকে ঠেলে বিছানায় চিৎ করে ফেললাম। তারপর আর সময় নষ্ট না করে রিনির গুদে আমার বাড়া ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম। রিনি সুখে শীৎকার দিতে থাকল। আমি মনের সুখে ওর মাই দুই হাতে টিপতে টিপতে মাঝে মাঝে গদাম করে এক একটা ঠাপ দিতে থাকলাম। 
রিনি পাগল হয়ে গেল, “কি হলসাব্বিরআরো জোরে ঠাপ দাও
দাঁড়াওআগে তোমার মাই খেয়ে নেই। তারপরে তোমার গুদ মন'ন করব
আমি রিনির দুধের বোটা চুষতে থাকলাম। তারপর মাঝে মাঝে কামড়ে দিলাম। তাতে রিনি উত্তেজিত হয়ে ওর গুদের পেশী দিয়ে আমার বাড়াকে কামড়ে ধরতে থাকল। তখন আমি একটা ঠাপ দিয়ে ওর উত্তেজনা আরো বাড়িয়ে দিতে থাকলাম। তারপর আবার ঠাপ বন্ধ রাখলাম। রিনি ভীষণ গরম খেয়ে পাগল হয়ে যেতে থাকল
আমি তখন রিনির জীভ চুষতে থাকলাম। হাত দিয়ে ওর দুধের বোটা টিপতে থাকলাম। তাতে রিনি আরো বেশী উত্তেজিত হয়ে পড়ল। 
কি হলসাব্বিরশুধু দুধে চুমুতে কি গুদের কুটকুটানী কমবেনাওএবার জোরে জোরে ঠাপ দাও
আমি বুঝলামঅতৃপ্ত রমনীকে আরো বেশী ভোগানো ঠিক না। তাই আমি রিনির গুদে ঠাপ দিয়ে চোদা শুরু করলাম। তারপর আস্তে আস্তে ঠাপের জোর আর মাত্রা বাড়িয়ে দিতে থাকলাম। ফচর ফচ শব্দে ঘরটা ভরে উঠল
রিনি বলল, “উঃ আঃ আরো জোরে চোদসাব্বির। কতদিন গুদ মারাইনি। গুদ মেরে ফাঁক করে দাও। কতদিন এভাবে গুদ মারাইনি। আমায় গুদ মেরে স্বর্গে পাঠিয়ে দাও গো
এই বলেই রিনি গুদের রস খসাল। তারপর ওর গুদ দিয়ে আমার বাড়া ভীষণ ভাবে আকড়ে ধরল। আমি আর থাকতে পারলাম না। রিনির গুদ ভর্তি করে বীর্য ঢালতে থাকলাম। ঠোঁট কামড়ে ধরে রিনি নিঃসাড় হয়ে পড়ে থাকল
তারপর হতে প্রায়ই আমি আর রিনি সঙ্গম করতে থাকলাম। এমন কিমাঝে মাঝে টুম্পা বাসায় থাকলেও ওকে ছোট ভেবে বিরত থাকতাম নামানে রিনি আমাকে বাধ্য করত ওকে চুদতে। 
তারপর একদিন আমাদের চুদতে দেখে ফেলল পলাশ। কিন্তুতখন কিছু বলল না। তারপর থেকে রিনি আর পলাশের মধ্যে মাঝে মাঝে ঝগড়া হতে থাকলকিন্তুপলাশ রিনিকে বাঁধা দিয়ে আটকে রাখতে পারল না। অতৃপ্ত রমনী জীবনকে উপভোগ করার সুযোগ পেয়ে ছাড়বে কেন?
তারপর যখন পলাশ রিনিকে শারীরিক ভাবে অত্যাচার করতে শুরু করলতখন আমি রিনিকে একটা চাকরী দিয়ে দিলাম। রিনি টুম্পাকে নিয়ে ঘর ছেড়ে বের হয়ে এল। ওর ইচ্ছা ছিল আমাকে বিয়ে করার। কিন্তুআমার তেমন কোন ইচ্ছা থাকার প্রশ্নই ওঠে না। শুধু ওর যৌবন আমাকে সাময়িক ভাবে ওর কাছে থাকতে উদ্বুদ্ধ করল। তার উপর রিনি কামকলায় পারদর্শিনী। বিভিন্ন ভঙ্গীমায় রিনি আমাকে সুখ দিত। কখনো পশুসুলভ ভঙ্গীমায়কখনো গুদ চুষিয়েকখনো বিপরীত বিহারেকখনো বাড়া চুষে বীর্য খেয়ে আমাকে চোদার পরিপূর্ণ সুখ দিত ও। 
এর মধ্যে একদিন আমি রিনি আর টুম্পার কথা শুনে বুঝতে পারলাম যে টুম্পার মাসিক হয়েছে। তখন যেন আমি হঠাৎ করে বুঝতে পারলাম যে টুম্পা বড় হয়ে গেছে। মাই দুটো বেশ বড় হয়ে গেছেপাছা বেশ মাংসল। বয়স তো কম না১৩ হল। 
রিনি অফিসে গেলে আমি ওদের বাসায় যেতে শুরু করলাম। আদর করার ছলে বিভিন্ন ভাবে টুম্পার গোপন জায়গাগুলোতে হাত দিতে থাকলাম। কিন্তুটুম্পা আমাকে খুব একটা সুযোগ দিত না। 
তারপর এক দিন সুযোগ এল। 
রিনি বলল, “আমাকে একটু কলকাতা যেতে হবে সাত দিনের জন্য। অফিসের বিশেষ কাজে। কিন্তুটুম্পার কি হবে?”
আমি বললাম, “তুমি চিন্তা কর নাআমি বরং এই সাত দিন টুম্পাকে আমার বাসায় নিয়ে রাখি
কিন্তুরিনি বলল, “তাহলে বাসা তো একেবারে খালি থাকবে। তুমি বরং পারলে এই বাসায় এসে টুম্পাকে দেখে রেখো
আমি রাজি হলাম। সেইমত রিনি যাবার দিন সকালে আমি ওদের বাসায় গেলাম। রিনি তখন পুরো তৈরী। আমাকে দেখে ও ব্যাগ কাঁধে তুলে নিল
ওগো চললামতুমি একটু টুম্পাকে দেখে রেখো। পারলে বাড়ির কাজে ওকে একটু সাহায্য করো। বেশী রাত পর্যন্ত ওকে একা রেখো না। তাড়াতাড়ি চলে এসো
আমি ওকে আবার স্বান্তনা দিলাম, “তোমাকে কোন চিন্তা করতে হবে না। তুমি সাবধানে থেকো
রিনি চলে গেলকলকাতা। 
ঘরে শুধু আমি আর টুম্পা। আমি বেশী দেরী না করার সিদ্ধান্ত নিলাম। এই সাত দিনে এই ১৩ বছরের বালিকাকে যত বেশী বার সম্ভব চুদতে চাই আমিকিন্তুটুম্পা নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে বসে থাকল। বের হয়ে এলদুপুরের খাবার সময় হতে। রিনি খাবার রান্না করে রেখে গিয়েছিল। টুম্পা সেটা বের করে গরম করল। তারপর টেবিল রেডি করল। 
খাবার সময় আমি বললাম, “তুমি কি আমার সাথে কোন কথাই বলবে নাটুম্পাএই কটা দিন কি চুপ থেকেই কাটিয়ে দেবে?”
কিন্তুটুম্পা তবু কিছু বলল না। আমি আর ভীত বালিকাকে ভয় না দেখিয়ে খেতে সুযোগ দিলাম। 
খাবার পরে আমি টুম্পাকে বললাম, “টুম্পাআমি রুমে গেলাম। তুমি আমার জন্য এক কাপ চা করে নিয়ে এস
পনের মিনিট পরে টুম্পা চা নিয়ে এল। নিঃশব্দে আমার পাশে এসে দাঁড়িয়ে আমার দিকে কাপ বাড়িয়ে দিল অনেকটা দূর থেকে। 
আমি বললাম, “আমি কি বাঘ না ভালুকআমি কি তোমাকে খেয়ে ফেলবঅত ভয় কিসেরবস
টুম্পা তবু দাঁড়িয়ে থাকল। 
আমি বললাম, “আমি কিন্তুতোমার সাহায্য করতে এখানে আছি। কিন্তুতুমি আমার সাথে কথা না বললে আমি তো পাগল হয়ে যাব। বস
এবার আমি ওকে হাত ধরে টেনে আমার পাশে বসালাম। মাথা নিচু করে বিছানার কিনারায় বসে থাকল টুম্পা। মুখে কোন কথা নেই। 
আমি এবার আসল পয়েন্ট ধরলাম, “তুমি বড় হয়েছ নাএত ভয় কিসেরতোমার মা তো এই কটা দিন তোমাকে আমার জিম্মায় রেখে গেছে। আমি তো জোর করেও তোমাকে যা খুশী তাই করতে পারি। তাহলে আর তোমার ভয় পেয়ে লাভ কিতার চেয়ে যা ঘটবে তা সাহস করে মেনে নাও। এবার মাথা তোল
এবার আমি চিবুক ধরে ওর মাথাটা একটু তুললাম। কোন কথা বলল নাতবে কোন বাঁধাও দিল না টুম্পা। 
বললাম, “টুম্পাতুমি কি আমাকে পছন্দ কর না। দেখতোমার বাবা গুদ মেরে তোমার মাকে সুখ দিতে পারে নি বলে রিনি আমাকে বেছে নিয়েছে। ওতে ওর কোন দোষ নেই। আমার তো নেইই। এখন তুমি যদি বুঝতে চাও গুদের চাহিদা কিতবে আমার কথা শোন। আমি তোমাকে গুদের সুখ দিয়ে বুঝিয়ে দেব,তোমার মা কেন আমার সাথে চলে এসেছে তোমার বাবাকে ছেড়ে। নাকি তুমি ভয় পাচ্ছ আমি তোমার গুদ মেরে সুখ দিতে পারব না?”
লজ্জায় এবার চোখ বন্ধ করল টুম্পা। আমি ওকে বুকে টেনে নিলাম। তারপর চুমু দিতে শুরু করলামঠোঁটেগালেগলায়। আস্তে আস্তে মুখ নামিয়ে আনলাম ওর বুকে। 
আহ! টুম্পা! কি সুন্দর তোমার মাই! না জানি তোমার গুদ আরো কত সুন্দর! কি হলএখনো কথা বলছ না যে!
টুম্পার দেহে আমার হাত পড়তে ওর দেহ কেঁপে উঠল। আমি বুঝতে পারলামওর শরীরে শিহরণ জাগছে। ও এখন আর আমাকে বাঁধা দিতে পারবে না। খুব ভাল লাগা নিয়ে ও চোখ বন্ধ করে বসে থাকল। 
আমি তখন এক এক করে ওর সব কাপড় খুলে নিলাম। পুরো ন্যাংটো হয়ে তেমনি ভাবে চুপ করে বসে থাকল টুম্পা। আমি তখন নিজে ন্যাংটো হয়ে আমার বাড়ার উপর ওর হাতটা এনে রাখলাম। টুম্পা আমার বাড়া মুঠো করে ধরে রাখলকিন্তুকোন রকম নাড়া চাড়া করল না। আমি তখন ওর দুধ চুষতে শুরু করলাম। আর অন্য হাত ওর গুদে ঘষতে থাকলাম। টের পেলাম যে টুম্পার দেহ শক্ত হয়ে উঠেছেও চোদা খাবার জন্য তৈরী হয়ে গেছে। ও তখন নিজের অজান্তে আমার ধোন আরো শক্ত করে চেপে ধরেছে। 
আমি এবার ওকে একটু খেলাবার সিদ্ধান্ত নিলাম। কারণ আমি জানি এখন ওকে আমি যা বলবও তা করতে বাধ্য
কি হলটুম্পাচোখ খোল
ধীরে ধীরে চোখের পাতা মেলল টুম্পা। আমি ওর দুই চোখে দুটো চুমু খেলাম। 
টুম্পাএবার আমাকে একটু চুমু দাও। যদি না দাও তবে বুঝব তুমি আমাকে চাও না। তাহলে আমি আর তোমার সাথে কিছু করব না
কিন্তুটুম্পার না করার কোন উপায় ছিল না। গুদের জ্বালা বড় জ্বালা। ও আমাকে জোর করে আঁকড়ে ধরে আমার ঠোঁটে চুমু খেল। আমি দেখলাম যে ওর গুদ একেবারে রসে ভিজে জবজব করছে। তাই আমি আর দেরী না করে ওকে ওর জীবনের প্রথম বাড়া স্বাদ দিতে সিদ্ধান্ত নিলাম। আমি উঠে বসে ওর গুদের মুখে আমার বাাড়াটা ঠেকালাম
বললাম, “নাওটুম্পা। দুই হাতে ধরে নিজের গুদটা মেলে ধর। আমি এবার তোমার গুদে আমার বাড়া ঢোকাব
টুম্পা আমার কথা মত গুদ ফাঁক করে ধরে রাখল। আস্তে করে ধোনের মাথাটা ঠেলে দিলাম আমি। একটু বেশী টাইট ওর মায়ের গুদের থেকে। আমি এবার আর একটা জোর ঠাপে ওর রসে ভরা গুদে আমার বাড়া চালিয়ে দিলাম
তারপর অবাক হয়ে গেলাম। টুম্পা শুধু একবার আলতো উফকরে উঠল। আর কোন শব্দ করল না ওর সতীচ্ছদ ছেঁড়ার সময়
বরং বলল, “নাওএবার জোরে ঠাপ দাও। সেই কখন থেকে গুদে সুড়সুড়ি লাগছে
আমি বললাম, “আবার বলটুম্পা
টুম্পা বলল, “তোমার ধোনে কুটকুটানী শুরু হয়েছে। নাওএবার তুমি যত পার চোদ আমাকে। চুদে আমার গুদ ফাঁক করে দাও
করবই তো। এই গুদ আমারআমার গুদ আমি দিনে দুপুরে যখন খুশী মারবমেরে পেটে বাচ্চা এনে দেব
বলে আমি টুম্পার গুদে জোরে জোরে ঠাপ মারা শুরু করলাম। টুম্পা শিহরণে কাঁপতে থাকল। বুঝলামওর সময় হয়ে এসেছে
সেটা নিশ্চিত করতেই যেন টুম্পা বলল, “সাব্বিরআমার যেন কেমন করছে। আঃ
বুঝলামটুম্পার গুদের জল খসে গেল। ওর সুখ আরো বাড়ানোর জন্য আমি ওর গুদে গরম মাল ঢালা শুরু করলাম। তাতে টুম্পার সুখের আতিশয্য আরো বেড়ে গেল। 
চোদা শেষ করে আমি টুম্পাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। কিন্তুপানি খাবার নাম করে টুম্পা বিছানা ছেড়ে চলে গেল
গুদ মারার পরে টুম্পা আবার আমার কাছে আসা বন্ধ করে দিল। রুমে ঢুকে দরজা বন্ধ করে বসে থাকল। 
কেবল রাতে এসে বলল, “খেতে দিয়েছি
আমরা দুজন একসাথে বসে খেয়ে নিলাম। টুম্পা তেমন কিছু খেল না। খাওয়া শেষ করে আমি বিছানায় শুয়ে টুম্পার জন্য অপেক্ষা করতে থাকলাম। কিন্তুটুম্পা এল না। শেষে আমি আর ধৈর্য্য ধরতে না পেরে রুম থেকে বের হয়ে এলাম। দেখলাম টুম্পা করিডোরে মাথা নীচু করে দাঁড়িয়ে আছে। আমি কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম। ও আমার বুকে মাথা গুজল
আমি বললাম, “কি হলটুম্পাআজ আমার কাছে শোবে নাতোমার মায়ের মত?”
টুম্পা বলল, “আমার লজ্জা করে না বুঝিতুমি আমাকে নিতে না এলে আমি কিছুতেই যেতে পারতাম না। কিন্তুআমি সেই তখন থেকে তোমার জন্য ব্যাকুল হয়ে আছি। তোমার বুঝি কিছু হয় নি?”
আমি ওকে কিছু বলে বোঝালাম না। দ্র"ত হাতে ওকে ন্যাংটো করে ফেললাম। আমার পরনে শুধু লুঙ্গি ছিল। সেটা একটানে খুলে ফেললাম আমি। তারপর ওকে কোলে তুলে নিয়ে বিছানায় চলে এলাম। আমি নিজে চিৎ হয়ে শুলাম
টুম্পাতুমি হাগতে যেভাবে বস সেভাবে আমার মুখের উপরে বস। তাতে তোমার গুদটা আমার মুখের উপরে থাকবে
কিছুতে রাজী হল না টুম্পা। তখন আমি ওকে জোর করে শুইয়ে দিলাম। তারপর ওর উপরে ঝুঁকে ওর মাই চুষতে থাকলাম। টুম্পা আস্তে আস্তে গরম খেয়ে বাঁধা দেবার শক্তি হারিয়ে ফেলল। ধীরে ধীরে আমি আমার মুখ নামিয়ে আনলাম। ওর গুদে। বালে জিভ বোলাতে থাকলাম। তারপর গুদের নাকিটাতে নাড়া দিতে থাকলাম। টুম্পা দুই পা ফাঁক করে গুদটা ফুলিয়ে ধরল আমার মুখের সামনে। ওর গুদ থেকে যে পায়েস বের হতে থাকলআমি তা মজা করে চেটে খেতে থাকলাম। তারপর দুই হাত দিয়ে আমার মাথা নিজের গুদে চেপে ধরে টুম্পা শীৎকার দিতে দিতে গুদের রস খসাতে থাকল
আমি আর দেরী করলাম না। চট করে ওর গুদে বাড়া ঢুকিয়ে ফচ ফচ ঠাপ দিতে শুরু করলাম। টুম্পা মাত্র জল খসিয়ে ক্লান্ত হয়ে শুয়ে থাকল। আমি ওর ক্লান্ত দেহে আবার কামের আগুন জ্বেলে দিলাম। তারপর শুরু হল দুই অসমবয়সীর উম্মাতাল চোদন। দুজনের কারো হঁশ নেই। চুদতে চুদতে দুজনে স্বর্গে চলে গেলাম
আমাদের এই সুখের খেলা চলল পরের সাত দিন। এই কয় দিনে আমি ঐ বাসা থেকে শুধু খাবার কেনার জন্য বের হতাম। আর সারাদিন ধরে দুজনে অসংখ্যবার চোদাচুদি করতাম। আর বাকিটা সময় পুরো উলঙ্গ হয়ে একে অন্যের বাহুতে শুয়ে থাকতাম
তারপর রিনি চলে এল কলকাতা থেকেএক দুপুরে
আমি মাত্র টুম্পাকে চোদার জন্য তৈরী হচ্ছিতখন কলিং বেল বাজল। টুম্পা কাপড় নিয়ে দৌড়ে নিজের রুমে চলে গেল। আমি কোমরে লুঙ্গি জড়িয়ে ঘুমের ভান করে দরজা খুললাম। রিনি ঘরে ঢুকে ব্যাগটা দূরে ছুড়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকল। 
বলল, “গুদটা কদিন ধরে উপোস যাচ্ছে। একটু তোমার বাড়া দিয়ে ঠাপিয়ে বীর্য্য খাওয়াও
এই বলে রিনি ওর পাছার কাপড় কোমরে তুলে ধরল। টুম্পাকে ঘেটে আমি খুব গরম ছিলাম। এখন চোখের সামনে খোলা গুদ দেখে আমি আর সামলাতে পারলাম না। ওর কেলানো গুদে পকাৎ করে বাড়া ঢুকিয়ে দিলাম। তারপর মনের সুখে ঠাপাতে থাকলাম। রিনি পরের বিশ মিনিটে তিন বার গুদের রস খসিয়ে কেতরে পড়ল। তারপর আমি ওর গুদে বীর্য্য ঢাললাম
তারপর আমি আর রিনি ওর রুমে এসে শুয়ে থাকলাম। বিকালে রিনি আবার গুদ মারাবার জন্য তৈরী হল। কিন্তুআমার আর ওর ঢিলা গুদ মারতে ইচ্ছা হল নাতার চেয়ে যদি টুম্পার টাইট গুদ মারতে পারতামতাহলে আমি আরো দুই বার চুদতাম। 
এর পরের দিন থেকে আমি সন্ধ্যার পরে রিনির বাসায় যাওয়া বন্ধ করলাম। সপ্তাহে পাঁচছয় দিন ওর বাসায় আমি সারাদিন কাটাতে থাকলাম। আর সারাদিন ধরে খুব করে টুম্পার গুদ ধুনতে থাকলাম। শুধু ছুটির দিনে রিনিকে আমার বাড়ার স্বাদ পেতে দিলাম। 
এমন এক ছুটির দিন রিনির বাসায় গিয়ে শুনলাম যে রিনি টুম্পাকে খুব ধমকাচ্ছে। 
আমাকে দেখে বলল, “দেখসাব্বির। টুম্পা কোথায় যেন চুদিয়ে এই বয়সেই পেট করে ফেলেছে। আমি এত করে জিজ্ঞাসা করছিকিন্তুও কিছু বলছে না
আমি রিনির কথার কোন গুরুত্ব দিলাম। না। বরং ওকে রুমে এনে খুব গাদন দিলাম। কিন্তুমেয়ের কথা ভেবে ও খুব সুখ পেল না। আমার চোদা শেষ হতে আমাকে একা ফেলে ও আবার টুম্পার রুমে গেল। আর আবার জিজ্ঞাসাবাদ শুরু করল। টুম্পা এবারো প্রথমে চুপ করে থাকল। কিন্তুআমি যখন ওকে উদ্ধার করতে গেলাম নাতখন রিনির মার খেয়ে সব বলে দিল। রিনি ব্যাপার শুনে অবাকহতবাক হয়ে গেল। তারপর আমার সাথে এসে ধমকাধমকি শুরু করল
আমি বললাম, “বেশ করেছিটুম্পার পেট করে দিয়েছি। কারো না কারো সাথে তো ওর এসব হতই
রিনি বলল, “লজ্জা করে নাও না তোমার নিজের মেয়ের মত?”
নিজের মেয়ে তো না। এমনকি আমি তো তোমাকে বিয়েও করি নি। তাহলে না হয় তোমার মেয়েকে নিজের মেয়ে ভাবতে পারতাম। তুমি শুধু আমার কাছে গুদ মারিয়ে সুখ পাও বলে গুদ মারাও। তাই বলে ভেবো নাআমি সারা জীবন তোমার ঐ বিয়ানো গুদের কাছে বাঁধা পড়ে থাকবো। আমি আনকোরা গুদ পেয়েছিএখন থেকে আমি ঐ গুদ নিয়ে বেশী থাকবো। মাঝে মাঝে তোমাকে ভাগ দেবো
আমাদের কথা কাটাকাটি শুনে টুম্পা রুমে এসে ঢুকেছে। আমার ধোন ঠাটানোই ছিল। আমি টুম্পাকে বুকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে চুমু খেলাম। তারপর মা বা মেয়ে কাউকে বেশী কিছু ভাবতে না দিয়ে আমি টুম্পার প্যান্টি খুলে ওর গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। আমার বাড়ার ঠাপ খেয়ে টুম্পা আঃ আঃকরতে থাকল। 
আমি বললাম, “দেখ রিনিকেমন চুদছি আমি আমার মনের আর ধোনের রানীকে
রিনি এবার আর সহ্য করতে পারল না, “হারামজাদীনিজের মায়ের সামনে গুদ মারাতে লজ্জা করছে না?”
টুম্পার লজ্জা তখন কেটে গেছে, “তুমি যদি নিজের স্বামীকে ছেড়ে অন্য পুরুষকে দিয়ে শান্তি খুঁজতে পারতাহলে আমি কেন কাউকে দিয়ে চোদাব নাএত সুখ থেকে আমি বঞ্চিত হতে চাই না
আমি বললাম, “রিনিরাগ করো না। পেট হয়েছে তো কিআমি ওর পেট খসানোর ব্যবস্থা করব। তারপর আর যেন পেট না হয় তার জন্য পিল এনে দেব। আর তোমার গুদও উপোষ যাবে না। চুদে চুদে আমি তোমাকে আগের মত স্বর্গে তুলে রাখব। রাজী আছ?”
রিনি তবু চুপ করে থাকল
টুম্পা বলল, “মাতুমি যখন আমার গুদে বাড়ার যাতায়াত দেখছতখন আমার আর লজ্জা নেই। তাছাড়া সাব্বির তো তোমার গুদে কয়টা বাল আছে তাও বলে দিতে পারে। লজ্জা কিমাসাব্বির যদি পারে তাহলে এস না আমরা দুজনে ওর বাড়ার সুখে সুখ করে নেই। এখন থেকে আমরা মামেয়ে একসাথে ন্যাংটো হয়ে গুদের জল খসাব
এই কথা বলতে বলতে টুম্পা গুদের রস খসিয়ে ফেলল। আমি তখন রিনিকে কাছে টেনে ওর পরনের একমাত্র শাড়িটা খুলে ফেললাম। তারপর টুম্পার গুদ থেকে বাড়া বের করে নিয়ে রিনির গুদে চালিয়ে দিলাম। মেয়ের চোখের সামনে বাড়ার ঠাপ খেয়ে মুহুর্তে রিনি গুদের জল খসাতে থাকল। আর টুম্পা মায়ের পিছন দিকে গিয়ে ওর পাছায় নিজের গুদ ঠেসে ধরে দুই হাতে মায়ের দুই মাই টিপতে থাকল। আমি রিনির গুদ মারতে মারতে দুই হাত বাড়িয়ে টুম্পার ছোট মাই টিপতে টিপতে সঙ্গমের পরম সুখ অনুভব করতে থাকলাম

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*