Saturday, November 3, 2012

লিঙ্গের আকার পরিবর্তন!!! আকাঙ্খা , বাস্তবতা এবং করনীয়। নারী তার পুরুষ সঙ্গীর যৌন সমস্যা উত্তোরনে সাহায্য করতে পারে ---- পাচটি পদক্ষেপ:


যদি কাউকে প্রশ্ন করা হয় - "আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান?" প্রায় সবাই উত্তরে বলবে"অবশ্যই চাই!"



যাই হোক, প্রায় একশতবছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটাভাল ফলাফল/আবিষ্কার আসেলেই হয়নি। তবে এটা সত্যযে - বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লিঙ্গের আকার পরিবর্তনের চেষ্ট করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই হয়তো কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষ লিঙ্গত্থান সমস্যা সহ নানবিধ যৌন জটিলতায় পতিত হন।

ডক্টর মাইকেল ও'লেয়ারী (প্রফেস্যার, হাবর্ড মেডিক্যাল স্কুল। ইউরোলজিষ্ট, ব্রিগহাম এন্ড ওমেন্স হসপিটাল ইন বোষ্টন) বলেন,"বিশ্বাস করুন, আমি যদি জানতাম কি করে নিরাপদে এবং সত্যিকারেই লিঙ্গের আকার বড় করা যায় - তাহলে আমি তা প্রেসক্রাইব করে কোটিপতি হয়ে যেতাম।কিন্তু আমি এটা জানিনা - এমনকি এখনো এ রকম কোন পদ্ধতি আবিষ্কার-ই হয়নি!"।


১. নিজেকে দোষী করবেন না। তার লিঙ্গের দৃঢতা অথবা যৌন অক্ষমতার সাথে আপনার কোন লেনাদেনা নেই। আপনার আত্মপীড়া তাকে আরো বেশি দুর্বল করবে যতটা সে এখন আছে।

২. তাকে বুঝুন, তবে অতি বেশি স্বার্থপর হবেন না। অনুমান করুন আপনি যখন অস্বস্তিতে পড়েন, যখন অপিরি পুর্নতায় ভোগেন তখন আপনার কাছে কেমন লাগে? তাই তার উপর সমস্ত দোষ চাপিয়ে দিবেন না। আপনার সহানুভুতির হাত তার কাছে অতি মুল্যবান।

৩. তার ব্যক্তি স্বত্তা অথবা আপনাদের পারষ্পারিক সম্পর্ক বিবেচনা করবেন না এখনি। কারন সে হয়তো এ রকম কথা শুনার মানসিক অবস্থার মধ্যে নেই। সময় দিন - হয়তো সময়ই আপনাদের সম্পর্ক বদলে দিবে আবার।

৪. তার লিঙ্গকে উত্তেজিত করার জন্য উঠে পড়ে লাগবেন না। তাকে তার মত করে আপনাকে তৃপ্ত করতে বলুন। তার লিঙ্গকে অতটা গুরত্ব দিবেন না। সে আপনাকে চুমায়, ছোয়ায় অথবা আলিঙ্গনে মজা নিন এবং তাকে বুঝতে দিন তার লিঙ্গই আপনার কাছে সবকিছু নয়।

৫. তাকে উৎসাহ যোগান। আপনার ছোট্র একটি লাইন তার মনে হয়তো সিংহের গর্জন তুলতে পারে। যদি সবকিছুতেওকোন ভাল ফল না পাওয়াযায় তাকে তখন ডাক্তারের কাছে নিয়ে যান।

যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*