Sunday, September 23, 2012

একটি দারুন সুন্দর মসৃন পেলব টাইটফিট ভোদার ছবি........


একটি আদর্শ ভোদা
একটি আদর্শ ভোদা
এই ভোদাটি আমার বেস্ট-ফ্রেন্ড কাম বয়ফ্রেন্ড কাম লাইফ-পার্টনার কাম লাভার কাম হাজব্যান্ড পার্থ’র খুব পছন্দের। আমার ভোদাটিও পার্থ’র খুব পছন্দের। তবুও পার্থ মাঝে মাঝে আমাকে বলে যে, তার নাকি মনে হয়, আমার ভোদাটা একবার চেটে-চুষে-চুদে সে যে তৃপ্তি পায়, এই ভোদাটা চেটেই সে ততোটা তৃপ্তি পাবে!!
বেস্ট-ফ্রেন্ড কাম বয়ফ্রেন্ড কাম লাইফ-পার্টনার কাম লাভার কাম হাজব্যান্ড এর মুখে এরকম কথা শুনে বেশিরভাগ মেয়েরই খারাপ লাগবে, তাই না? কিন্তু পার্থ’র এই কথা শুনে আমার খারাপ তো লাগেইনি বরং ইচ্ছে করে ওকে এই ভোদাটা চাটার সুযোগ করে দিতে।
কিন্তু কী করে করবো? এই ভোদাটার মালিক যে কে, সেটাই তো জানিনা!
একদিন পার্থ আমার ভোদার কিছু ক্লোজ ফটো তুললো। তারপর একেকটা ফটো কম্পিউটারে ওপেন করে করে দেখছে আর নানা রকম মন্তব্য করছে। ভোদার এটা দারুণ, এই জায়গাটা সুন্দর, পাপড়ি দুটো ভীষন চমৎকার, গর্তটা ভীষণ টাইট, ক্লিটোরিচটা জটিল ইত্যাদি ইত্যাদি.. ওর এসব কথা ও মন্তব্য শুনে আমি ভেতরে ভেতরে ভীষন একসাইটেড আর হ্যাপী বোধ করলাম। তারপর সে বাইরে যাওয়ার পর আমি নেটে বসলাম। গুগুল-এ সার্চ করে অনেক অনেক ভোদার ফটো বের করলাম। কারন আমি অন্যান্য চমৎকার ভোদার সাথে তুলনা করে দেখতে চাইছিলাম আমার ভোদাটা সত্যি কীরকম? কতোটা সুন্দর। আমার ভোদাটা সত্যিই অনেক সুন্দর নাকি শুধু পার্থর কাছেই তা সুন্দর লাগে।
তারপর যে ভোদাগুলো সুন্দর লাগলো সেগুলো থেকে বাছাই করে করে এই ফটোটা সহ আরো কয়েকটা ভোদার ফটো আমি কম্পিউটারে সেভ করে রাখলাম। কেননা আমার মনে হলো এই ভোদাটা আমার ভোদার চেয়ে অনেক বেশি সুন্দর। যদিও নিজের জিনিসের সাথে অন্যের জিনিসের তুলনা নিজে করলে নিজেরটার প্রতি একটা পক্ষপাত আসা স্বাভাবিক, তবু আমি এটা নিঃসন্দেহে বলছি যে, এই ভোদাটা সত্যিই আমার ভোদার চেয়ে সুন্দর। আর তাছাড়া আর যে ভোদাগুলো দেখেছি সেগুলোকে আমার নিজের ভোদার চেয়ে সুন্দর লাগেনি আমার কাছে।

যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*