Sunday, November 20, 2011

বাপরে বাপ


আজ প্রায় সাত বছর হয়ে গেল আমার সাথে দেবলীনার বিয়ে হয়েছে। সাত বছর আগে এক বিয়েবাড়িতে ওকে আমি প্রথম দেখি আর দেখেই ওর প্রেমে পরে যাই। তখন আমি সদ্য তিরিশের কোঠা ছুঁয়েছি আর দেবলীনা একুশে পা রেখেছে। ওর যৌন আবেদনে ভরা দেহ দেখে আমি পাগল হয়ে যাই। আমার আর তর সয় না। এক সপ্তাহের মধ্যেই ওর বাবা-মায়ের সাথে গিয়ে কথা বলি। বয়েসের ফারাক সত্তেও ওনারা মেয়ের সাথে আমার বিয়ে দিতে রাজি হন। পরের মাসেই আমাদের বিয়ে হয়ে যায়।

আমার বউকে দেখতে যাকে বলে একেবারে দোদোমা, নিচেও ফাটে আবার উপরেও। হৃষ্টপুষ্ট ভারী গড়ণ, তবে লম্বা বলে ভালো মানিয়ে যায়। প্রশস্ত কাঁধ, মসৃণ পিঠ, মোটা মোটা থাই, চর্বিযুক্ত কোমর, উঁচু পাছা আর বিশাল দুধ। বিয়ের সাত বছর বাদেও ওর মাই দুটো একটুও ঝুলে যায়নি, এখনো বেশ টাইট আছে। ও বিয়ের আগে ‘সি’ কাপ ব্রা পরতো, কিন্তু এতদিন ধরে আমার মাই টেপা খেয়ে খেয়ে সাইজ বেড়ে গেছে তাই এখন ‘ডি’ কাপ পরে। আমার বউ এক কথায় যাকে বলে ‘হট অ্যান্ড সেক্সি’। দেবলীনার হাঁটাও খুব আকর্ষণীয়, বুক-পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটে। তাই আমার বউ যখন রাস্তা দিয়ে চলে তখন -পুরুষ-মহিলারা সবাই হা করে ওর দিকে তাকিয়ে থাকে। ওর পাশে চলার সময় আমি কতবার যে মেয়েদের চোখে ঈর্ষা আর ছেলেদের চোখে লালসা দেখেছি তার ইয়ত্তা নেই।
আমার বউ একটু দুষ্টু আছে। ছোট ছোট আঁটোসাঁটো শরীর-দেখানো জামাকাপড় পরতে পছন্দ করে। সেই সব পোশাক দেখে লোকজন যখন লোলুপ দৃষ্টিতে ওর দিকে তাকিয়ে থাকে তখন ও খুব মজা পায়। পার্টিতে যখন দেবলীনাকে খোলামেলা জামাকাপড় পরে দেখা যায় তখন কারুর কারুর প্যান্টের কাছে তাবু হয়ে ফুলে ওঠে। সেই দেখে আমার বউ মুচকি মুচকি হাসে। ওর স্বভাব একটু ছেলেঘেঁষা। ছেলেদের সাথে ফ্লার্ট করতে ভালোবাসে। ছেলেরাও ওকে খুব পাত্তা দেয়। বিশেষত অফিসের সহকর্মীরা । আমার বউ মনোযোগ আর প্রশংসা পেতে পছন্দ করে।
চিরকাল আমরা সেক্স সম্পর্কে খুব সচেতন। বউয়ের ইচ্ছায় চোদার সময় আমাকে সবসময় নিরোধ পরতে হয়। দেবলীনা অসময়ে গর্ভবতী হতে চায় না। আমার যৌন জীবন খুবই তৃপ্তিদায়ক। এর প্রধান কারণ আমার বউয়ের যৌনক্ষুধা অত্যাধিক বেশি। আমি ওকে এখনো সপ্তাহে তিন-চারবার চুদি। ও কখনো আমার ছোট্ট নুনুটা নিয়ে কোনদিন কোনো অভিযোগ করেনি। আমিও চেষ্টা করি প্রতিবার যেন ও তৃপ্তি পায়। শুধু চোদা ছাড়াও আরো নানা রকম সেক্স-অ্যাক্ট করে আমি ওকে আরাম দি। আমি মনে করেছিলাম আমাদের সম্পর্ক আর যৌন জীবন বেশ সন্তোষজনক। ইস্! কতই না ভুল ভেবেছিলাম।
আমি আর আমার বউ দুজনেই এক মস্তবড় মাল্টিন্যাশেনাল সফটওয়ার কোম্পানীতে চাকরী করি। আমাদের ডিপার্টমেন্ট আর বিল্ডিং অবশ্য আলাদা। আমি ডেভেলপমেন্টে আছি আর ও পারসোনেলে। অফিসে দেবলীনা ওর চপল চরিত্র, আবেদনময়ী শরীর আর খোলামেলা পোশাকের জন্য অত্যন্ত জনপ্রিয়। আমাদের অফিস পার্টিগুলোয় দেবলীনা চিরকালই আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠে। তার জন্য ওর কিছুটা অহংকারও আছে। এমন একটা সেক্সি বউয়ের স্বামী হতে পেরে আমারও খুব গর্ব। আমার বউ এত হট বলে আমার সহকর্মীরা অনেকে আমাকে ঈর্ষার চোখে দেখে। আমার পিঠ-পিছনে দেবলীনার নামে নানা বাজে কথা বলে। আমার বউয়ের নামে অনেক আজেবাজে কানাঘুসো অফিসে শোনা যায়। কিন্তু সে সব শুধুই গুজব, কোনো শক্ত প্রমান নেই। আমি গুজবে কোনোদিন কান দি না। আমার দর্শন হলো আপনি জনপ্রিয় হলে আপনার নামে অল্পসল্প গুজব রটবেই। কিচ্ছু করার নেই। এই সব রটনায় কান দিলে আপনার সংসারে অশান্তি আসবে। তার চেয়ে ভালো চুপচাপ থেকে এই সকল রটনা এড়িয়ে চলুন। অনেক শান্তিতে থাকতে পারবেন। তাই এইসব ব্যাপারে আমি বরাবরই বদ্ধ কালা।অনেক বেশি ভনিতা হয়ে যাচ্ছে, এবার আসল গল্পে ফেরা যাক। আমার বউ কোনদিনই মা হতে চায়নি। অন্যদিকে আমার খুব সাধ ছিল আমাদের বর-বউয়ের ছোট সংসারটা একটু বড় করি, অন্তত একটা বা দুটো ছেলে বা মেয়ে। আমরা ঠিক করেছিলাম যখন শহরতলি থেকে উঠে শহরে গিয়ে বসবাস করবো তখন এই ব্যাপারে আবার আলোচনা করবো।
অবশেষে শহরে একটা তিন বেডরুমের ফ্ল্যাট কিনলাম। নতুন ফ্ল্যাটে আমাদের বেশ কাটছিল। আমার বউ সবসময় ভালো মেজাজে থাকতো। ঠিক একমাস পর সময় সুযোগ বুঝে একদিন আমার সংসার বাড়ানোর দৃঢ় বাসনাটা বউয়ের কাছে প্রকাশ করলাম। ও প্রথমে খুব দোমনায় ছিল। কিন্তু একসময় আমার ইচ্ছার কাছে পরাজয় স্বীকার করলো। তারপর থেকে মাঝেমধ্যে আমি ওকে নিরোধ ছাড়াই চুদতে লাগলাম। অবশ্য ওকে শুধু তখনি নিরোধ ছাড়া চোদবার সুযোগ পেতাম যখন ওর ‘উর্বর সময়’ চলতো। সময়-অসময়ে ওর গুদটা আমাকে চুষেও দিতে হতো।
ছয়-সাত মাস পরেও যখন দেবলীনা গর্ভবতী হলো না তখন আমি বললাম যে একটা ফার্টিলিটি ক্লিনিকে গিয়ে পরীক্ষা করে দেখে আসা যাক কোনো সমস্যা আছে কি না। প্রথমে ও কিছুতেই যেতে চাইলো না, কিন্তু আমার শত অনুরোধের পর একসময় চিড়ে ভিজলো। আমিই সবকিছু বন্দোবস্ত করলাম। আমার বউকে অনেকগুলো পরীক্ষা এক এক করে দিতে হবে। দেবলীনা প্রথম দিকে একটু অস্বস্তিতে ছিল, কিন্তু একটা সময় সহজ হয়ে গেল। মা হবার আশায় ও এতটাই উত্তেজিত ছিল যে প্রতিবার ক্লিনিক থেকে ফিরেই আমাকে দিয়ে এক কাট চুদিয়ে নিতো। আমাকে ওর গুদটা অনেকক্ষণ ধরে চেটে-চুষে দিতে হতো। এরপর যতবারই আমরা ক্লিনিক যাই প্রতিবারই বাড়ি ফিরে আমাকে ওর গুদটা অন্তত খুব ভালো করে চুষে দিতে হতো।
বউয়ের পাশাপাশি আমাকেও পরীক্ষায় বসতে হলো। আমারও অনেকগুলো টেস্ট হলো। টেস্টরিপোর্ট বের হতেই আমার মাথায় বাজ পরলো। আমার বাড়াটা ছোট্ট আর আমার শুক্রাণু-সংখ্যা কম হবার দরুণ আমি কোনোদিনও বাবা হতে পারবো না। দেবলীনা ঠিক এই ভয়টাই করেছিল। শেষ পরীক্ষার আগে ও এমন একটা সর্বনাশা সন্দেহ করেছিল। তখন আমি ওর কথা হেসে উড়িয়ে দিয়েছিলাম। রিপোর্ট পেয়ে আমার মাথায় যেন আকাশ ভেঙ্গে পরলো। আমি আরো একবার পরীক্ষা করাতে চাইছিলাম। কিন্তু আমার বউ বেঁকে বসলো। ডাক্তারও বললেন যে কোনো লাভ নেই, রিপোর্টে আবার একই জিনিস ধরা পরবে। আমি অন্য কোথাও পরীক্ষা করে দেখতে পারি, কিন্তু তাতেও খুব একটা পার্থক্য হবে না।
একমাস পর আমরা আবার আলোচনায় বসলাম। আমিই প্রসঙ্গটা তুললাম। “দেবলীনা, তুমি তো জানো আমি কতটা বাবা হতে চাই। পরিবারে একটা বাচ্চা খুব দরকার। কিন্তু তুমি যদি সহযোগিতা না করো, ক্লিনিকে আর একবার না যাও, তাহলে তো কোনোদিনই আমাদের বাচ্চা হবে না।”
আমার মিনতি দেবলীনা কানে নিলো না। ও ঝাঁঝিয়ে উঠলো, “আমার তো কোনো সমস্যা নেই, আমি কেন যাব?”
ওর এই স্বরটা আমার খুব চেনা। এর মানে হলো কথা বলে কোনো লাভ নেই। ও যাবে না। কিন্তু আমি একবার শেষ চেষ্টা করলাম। “তুমি যে কেন যেতে চাইছো না সেটাই আমি ঠিক বুঝে উঠতে পারছি না? তুমি তো জানো এই একটা জিনিস আমার জন্য কতটা জরুরি।”
আমার বউ এবার তেলে বেগুনে জ্বলে উঠলো। “কেন? আমি তোমাকে বলছি কেন। আমার পরীক্ষাগুলো ওখানে যে ভাবে নেওয়া হয় সেটা আমার কাছে অসহ্য। প্রতিবার আমাকে একটা এক্সামিনেসন্ রুমে ঢুকিয়ে দেওয়া হয়। তারপর আমাকে পুরো ল্যাংটো করে একটা খাটের উপর বসিয়ে দেওয়া হয়। প্রতিবারই চার-পাঁচজন ডাক্তার এসে আমার সবকিছু পরীক্ষা করে দেখে। প্রথমেই আমার ব্লাড প্রেসার চেক করে দেখা হয়। একটা ডাক্তার সেটা চেক করে আর বাকি সবকটা অসভ্যর মতো আমার ল্যাংটো শরীরটা হা করে চেয়ে চেয়ে দেখে। তারপর একে একে ওরা আমার দুধ দুটো টিপেটুপে দেখে। একবার এক মেয়ে ডাক্তার এসেছিল। সে তো এসেই আমার মাই চটকাতে লেগে গেল। আমার বোটা দুটো ধরে খুব করে টিপলো-চুষলো। মাঝেমাঝে আমাকে চেক করার জন্য ওরা উটকো শিক্ষার্থীকে পাঠায়। ওরা সবসময় আমাকে খাটে শুইয়ে দিয়ে আমার গুদে একটা বড় আর মোটা থার্মোমিটার ঢুকিয়ে দেয়। ওটা আমার গুদের অনেক গভীরে ঢুকে যায়। তারপর ওরা ওটাকে আমার গুদে বারবার করে ঢোকায় আর বার করে। আমাকে ওই ডান্ডাটা দিয়ে প্রায় চুদে দেয়। আমার গুদটা দিনদিন বড় হয়ে যাচ্ছে। আজকাল তোমার ওই ছোট্ট নুনুটা দিয়ে যখন তুমি আমাকে চোদো, তখন আমি কিচ্ছুটি টের পাই না। সে যাই হোক, পুরো সময়টা আমাকে পুরো উদম হয়ে থাকতে হয়। কেউ আমাকে দেখলো কিনা সেটা ওরা পরোয়া করে না। কখনোসখনো তো ঘরে রুগিরাও ঢুকে পরে। ওরা কি ভাবছে ওদের চালাকি আমি ধরতে পারবো না? আমি কি ওদের দাঁত ক্যালানোটা দেখতে পাই না? ওদের প্যান্টটা ফুলে থাকে, আমি লক্ষ্য করি না? আমি কি দুধের শিশু? তুমি কি আবার তোমার বউকে ওই অসহ্যকর পরিবেশে পাঠাতে চাও অধীর?”
দেবলীনা প্রচন্ড খেপে গেছে। আমি বুঝতে পারলাম না ও কতটা সত্যি বলছে আর কতটা বাড়িয়েচাড়িয়ে বলছে। আমি আমার বউকে আস্বস্ত করার চেষ্টা করলাম। “দেখো, ওটা অত্যন্ত উঁচু মানের ক্লিনিক। আমার মনে হয় ওরা জানে ওরা কি করছে। তুমি তো জানোই আমার জন্য এটা কতটা জরুরি। আমি সত্যিই একটা পরিবার চাই। আর কে না জানে সন্তান ছাড়া পরিবার অসম্পূর্ণ। তোমার যদি কোনো উপায় জানা থাকে তো অন্য কথা, নয়তো আমাদের ক্লিনিকেই যেতে হবে। শুধু কথা দাও তুমি এটা নিয়ে ভাববে। ঠিক আছে?”
দেবলীনা চুপ করে রইলো। আমি একটা গাধা। সেদিন বুঝতে পারিনি যে আমার বউয়ের এই নীরবতা আগামী দিনের ঝরের লক্ষণ।
সেদিন সন্ধ্যায় অফিস থেকে বাড়ি ফেরার পথে দেবলীনা নিজে থেকেই প্রসঙ্গটা তুললো। “অধীর, আজ সারাদিন শুধু আমি তোমার কথাই ভেবেছি। তুমি যখন অত করে চাইছো তখন আমি মা হতে রাজি। তখন তুমি আমার কাছে একটা উপায় চেয়েছিলে। অনেক ভেবে উপায়টা বার করেছি। প্রতিনিধি পিতা!”
আমার বউয়ের মুখে এক শয়তানী হাসি খেলা করছে। মিচকি মিচকি হাসছে। ব্যাপারটা হজম করতে কষ্ট হলো। কিন্তু আমি ফেঁসে গেছি, আর পিছু হটতে পারবো না। “দুর্দান্ত! আমি এক্ষুনি ক্লিনিকের সাথে কথা বলছি। আজকাল প্রচুর ডোনার পাওয়া যায়। আমি এখুনি একটা লিস্ট আর তার সাথে সমস্ত ইনফর্মেশন্ চেয়ে নিচ্ছি। আজ থেকেই আমরা শুরু করে দেবো।”
দেবলীনা জোরে জোরে মাথা ঝাঁকালো। “না! ওই পার্ভার্টদের কাছে আমি আর যাব না। আমি স্বাভাবিক ভাবে বাচ্চা চাই। কিন্তু যখন তুমি সেটা আমাকে দিতে পারবে না, তখন অন্য কাউকে তোমার প্রতিনিধিত্ব করতে হবে।”
আমার বউয়ের কথা শুনে আমি হতভম্ব হয়ে গেলাম। মিউমিউ করে বললাম, “মানে? তুমি কি বলতে চাইছো?”
দেবলীনা গড়গড় করে উত্তর দিলো, “মানেটা খুব সহজ ডার্লিং! তোমার শারীরিক সমস্যার জন্য তুমি আমাকে কোনদিন গর্ভবতী করতে পারবে না। কিন্তু আমার তো তেমন কোনো দৈহিক সমস্যা নেই। আমি তো দিব্যি উর্বর। যখন তখন গর্ভবতী হতে পারবো। তাই আমরা যদি এমন কাউকে খুঁজি যে তোমার প্রতিনিধি হিসেবে আমার সাথে, আম্ম্, সহবাস করে আর আমার গর্ভে বাচ্চা দিতে পারে, তাহলে সেটা খুব ভালো হয় না। আমরা এমন একজনকে খোঁজার চেষ্টা করবো যে বুদ্ধিমান ও সুপুরুষ। ভালো বংশের, আর যার, উম্ম্, লিঙ্গ আমাকে গর্ভবতী করবার জন্য যথেষ্ট বড়।” বউয়ের বেদবাক্য শুনে আমার মাথা ঘুরতে লাগলো। আমার বউ বলে কি? দেবলীনা একজন বুদ্ধিমান, সুদর্শন, বড় লিঙ্গধারী পরপুরুষের সাথে আমার সম্মতি নিয়ে চোদাচুদি করে বাচ্চা তৈরি করবার চিন্তা করছে। ব্যাপারটা ভেবেই আমার গা গুলিয়ে উঠলো। কিন্তু আমি শান্ত থাকলাম। “এটা পাগলামো। শুনতেই তো খুব নোংরা লাগছে। আমার মনে হয় আমাদের ক্লিনিকে যাওয়াটা অনেক বেশি ভালো।”
এবার দেবলীনা খেঁকিয়ে উঠলো, “নোংরা! ওঃ, আমার মত নোংরা, আর তোমার মত খুব পরিষ্কার! তোমার বউয়ের ন্যাংটা শরীরকে পার্ভার্ট ডাক্তাররা অশ্লীল নজরে দেখবে, সেটা বুঝি নোংরা না? তোমার বউয়ের মাই চটকাবে, গুদে এত্তবড় থার্মোমিটার ঢুকিয়ে চুদবে, সেটা খুব পরিষ্কার, তাই না?”
দেবলীনা বন্দুকের পর বন্দুক দাগদে লাগলো আর আমি চুপ করে বসে বসে ঝাঁজরা হতে লাগলাম। “দেখো অধীর! সমস্যাটা তোমার, আমার নয়। আরো স্পষ্ট করে বলতে হলে তোমার ছোট্ট নুনুর। তুমিই কিন্তু এত করে বাচ্চা চাইছো আর আমি শুধু তোমায় সাহায্য করতে চাই। তাই খালি এত করে ভাবছি। আমি আর ওই কুৎসিত ক্লিনিক আর তার বিকৃত মস্তিকের ডাক্তারগুলোর কাছে যাব না। সুতরাং আমার কথা মেনে না নিলে তুমি আমার পেট থেকে অন্তত বাচ্চা পাবে না। ব্যাস্! এর বেশি কিছু আমি বলতে চাই না।”
দেবলীনা দুহাত মুড়ে ফুঁসতে লাগলো। রাগের চোটে ওর কান দুটো লাল হয়ে গেছে, বিশাল বুক দ্রুতগতিতে উঠছে-নামছে।
“আচ্ছা, আচ্ছা! তুমি এত রেগে যাচ্ছ কেন!” আমি বউকে শান্ত করবার চেষ্টা করলাম। “আসলে আমি তোমাকে এত ভালোবাসি যে অন্য কেউ তোমাকে চুদবে সেটা কল্পণা করতেই আমার গা ঘিনঘিন করছে। কিন্তু তুমি যদি বলো এটাই আমাদের বাচ্চা পাবার একমাত্র উপায়, তাহলে আমাকে একটু ভাবার সময় দাও।”
দেবলীনার রাগটা একটু পরলো। আমার দিকে তাকিয়ে ও মিষ্টি করে হাসলো। “উফ্! তুমি শুধুমুধু চিন্তা করছো। আমি তো বলছি এটা অনেক নিরাপদ অনেক মসৃণ রাস্তা। আর কেউ আমাকে চুদবে কেন? আমি শুধুমাত্র আমাদের ভবিষ্যত সন্তানের পিতার সাথে সহবাস করবো। ব্যাস্! এভাবে ব্যাপারটা দেখো না। এভাবে ভাবলে পরে অনেক সহজ হয়ে যাবে।”
আমি উত্তর দিলাম না। চুপচাপ গাড়ি চালাতে লাগলাম। দেবলীনা হাল্কা করে রেডিওটা চালিয়ে দিলো। মিনিট দশেক পর আমি নীরবতা ভাঙ্গলাম। “আমরা কোথা থেকে আমার এই প্রতিনিধিকে যোগার করবো? আর সে কেই বা হবে? কেউ কেন শুধুমুধু আমার প্রতিনিধি হতে চাইবে?”
আমার প্রশ্ন শুনে আমার বউয়ের কটা চোখ দুটো চকচক করে উঠলো। শয়তানী হাসিটা আবার মুখে ফিরে এলো। “আমি ভাবছিলাম কি যদি আমরা অফিসের কয়েকজনকে চেষ্টা করি? আমাদের অফিসটা তো খুব বড় আর অনেক চালাক-চতুর দেখতে-শুনতে ভালো ছেলে কাজ করে। তাদের সাথে আমি কথাও বলেছি আর ওরা সবাই আমাদের সাহায্য করবে বলে কথা দিয়েছে। তুমি চাইলে ওদের মধ্যে থেকে কয়েকজনের সাথে আমরা এখনই শুরু করতে পারি।”
“কয়েকজন! কয়েকজন মানে? কয়েকজনের কি দরকার?” এবার আমি চেঁচিয়ে উঠলাম। আমাকে আশ্বস্ত করতে দেবলীনা তাড়াতাড়ি আমার গায়ের উপর ঢলে পরলো. ডান হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে বাঁ হাত দিয়ে আমার নুনুতে হাত বোলাতে লাগলো। ও যেটা চেয়েছিল ঠিক সেটাই হলো। আমি ফাঁদে পা দিলাম। সাথে সাথে প্যান্টের উপর দিয়ে একটা বিশ্রী নগণ্য তাবু ফুলে উঠলো।
লজ্জায় আমার কান লাল হয়ে গেল. আমার বউ ভাষণ আবার শুরু হলো। “জানো তো, আমরা যদি জেনে যাই বাচ্চার আসল বাবা কে, তাহলে হয়ত পরে গিয়ে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারি. তার চেয়ে আমরা যদি একের বেশি প্রতিনিধি ব্যবহার করি, তখন কিন্তু জানা সম্ভব নয় আসলে কে আমাকে গভবতী করলো. আমার মনে হয় আমরা যদি বাচ্চার আসল বাবার নাম এড়িয়ে যেতে পারি তাহলে ভবিষ্যতে অনেক বেশি স্বস্তিতে থাকবো.”
আশ্চর্যজনক ভাবে আমার মনে হলো বউ ঠিকই বলছে. আমরা যদি বাচ্চার আসল বাবাকে জেনে যাই, তাহলে ভবিষ্যতে অনেক ধরণের নানা জটিল সমস্যা দেখা দিতে পারে. কাগজে, টিভিতে দত্তক পিতা-মাতার অধিকার নিয়ে নানা ধরনের সমস্যাযোনিত খবর তো আকচার দেখতে পাই. আমি যে কি করছি সেটা ভালো করে বোঝার আগেই আমি বউয়ের কথায় সায় দিলাম. “ঠিক আছে ডার্লিং, আমরা তোমার দেখানো পথেই চলবো.” আমি স্বপ্নেও, থুড়ি, দুঃস্বপ্নেও কল্পনা করতে পারিনি আমার ওই একটা বিবৃতি আমার জীবনের মোড় পুরো উল্টোদিকে ঘুরিয়ে দেবে.
পরের দিন আমি ক্লিনিক থেকে ডোনারদের জন্য সাধারণ সম্মতিপত্র নিয়ে এলাম। সেদিন রাতে আমরা দুজনে মিলে সম্মতিপত্রগুলোর সমীক্ষা করলাম আর দেবলীনাকে গর্ভবতী করার জন্য প্রতিনিধি পিতাদের ব্যবহার করার জন্য একমত হলাম। সেই সময় বউ আমার দিকে একটা বিশেষ সম্মতিপত্র এগিয়ে দিলো, যেটা সে নিজে টাইপ করেছিলো।
সম্মতি না বলে সেটাকে চুক্তিপত্র বলাই ভালো। তাতে বর্ণনা করা রয়েছে কিভাবে পরিবার শুরু করার তাগিদে প্রচলিত নিয়মের বাইরে বেরিয়ে আমরা আলাদা কিছু চেষ্টা করছি। তাতে আরো লেখা রয়েছে আমি স্বচ্ছন্দে আমার বউকে একাধিক পুরুষের সাথে অবাধে সহবাস করতে অনুমতি দিলাম আর যতদিন না আমার বউ গর্ভবতী হয়ে পরছে ততদিন পর্যন্ত এই সহবাস চলতে থাকবে। আমি কোনো ভাবে কোনো উপায়েই বাঁধা দিতে পারবো না কিংবা আমার বউকে পরপুরুষ-সহবাসে দায়ী করতে পারবো না আর কিছুতেই বিবাহবিচ্ছেদের জন্য আদালতে আবেদন করতে পারবো না। যদি করি তাহলে চুক্তি ভাঙ্গার জরিমানা হিসেবে আমার বাড়ি-গাড়ি-সবকিছু আমাকে দেবলীনার নামে লিখে দিতে হবে। আমি যখন চুক্তিপত্রে সই করে দিলাম। কয়েক মুহুর্তের জন্য সেই ঠোঁট বাঁকা শয়তানসুলভ হাসিটা আমার বউয়ের মুখে আবার ফিরে এলো। পরে দেবলীনা সাক্ষী হিসেবে ওর দুই বান্ধবীকে দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে ওটি ওর উকিলের কাছে জমা রেখে এলো।
দেবলীনা আর সময় এক ফোঁটা নষ্ট করলো না। বিভিন্ন প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকলো। প্রথম রাতে আমার বউয়ের তালিকায় আমাদের অফিসের তিন সফটওয়ার ইঞ্জিনিয়ার ছিলো। তিনজনেই বেশ আগ্রহের সাথে তাদের দরখাস্ত জমা দিয়েছিল। অফিস শেষ হতেই তারা আমার বাড়ির দরজায় এসে উপস্থিত হলো।
আমি স্টাডি রুমে বসে প্রতিনিধিদের সম্মতিপত্রগুলো পরীক্ষা করলাম। আমার পেট গুড়গুড় করছে। এই অনাসৃষ্টি আজগুবি পদ্ধতির উপর আমার সমস্ত আস্থা হারিয়ে ফেলেছি। অন্য পুরুষদের দিয়ে আমার সুন্দরী সেক্সি বউকে চোদাতে আমি নিজে বাস্তিবক ভাবে কতটা প্রস্তুত, সেটা নিশ্চিত হতে পারছি না। অন্যদিকে আমার বউ গুণগুণ করতে করতে সারা বাড়ি নেচে বেড়াচ্ছে। সন্তানসম্ভাবনায় ও খুব উত্তেজিত।
দেবলীনা একটা ছোট্ট শর্টস পরেছে আর সেটা এতই পাতলা আর আঁটসাঁট যে দেখে মনে হচ্ছে যেন দেহের উপর এঁকে দেওয়া হয়েছে। আমার বউয়ের বিশাল পাছাটা পুরো ফেটে বের হচ্ছে আর পাতলা কাপড়ের মধ্যে দিয়ে গুদটা পরিষ্কার বোঝা যাচ্ছে। দেবলীনার ব্লাউসটাও ততোধিক ছোট ও পাতলা, কোনোমতে শুধু আমার বউয়ের দুধ দুটোকে ঢাকতে পেরেছে। দেবলীনার থলথলে মেদবহুল পেট সম্পূর্ণ উন্মুক্ত হয়ে রয়েছে। চলাফেরার সময় আমার বউয়ের ভরাট মাই দুটো ব্লাউসের ভিতর লাফালাফি করছে। বউয়ের মাথার লম্বা চুল পরিপাটি করে খোঁপা করা।
আমার স্ত্রীকে কার্যত উলঙ্গ দেখে হতবাক হয়ে জিজ্ঞাসা করলাম, “আজ রাতে তুমি কি শুধু এই পরবে? তুমি কি আমাকে নাকাল করতে চাও? এ তো পরার থেকে না পরা ভালো!” সত্যি সত্যিই পোশাকটা দেবলীনার শরীর যত না ঢাকছে, তার চেয়ে বেশি দেখাচ্ছে। এর থেকে আমার বউ পুরো ল্যাংটো হয়ে গেলে আমার পক্ষে অনেক বেশি কম অপমানকর হতো।
দেবলীনা গাল ফুলিয়ে উত্তর দিলো, “কি হলো ডার্লিং? তোমার পছন্দ হলো না! আমি শুধু আমার প্রতি সবার কৌতূহল ধরে রাখতে চাই। ওরাও তো জানুক ওদের জন্য কি জিনিস অপেক্ষা করে আছে। তুমিই তো চাও আমি তোমার জন্য গর্ভবতী হই, কি চাও না? আর সেটা হতে হলে ওদের তো আমাকে ভালো করে দেখা দরকার। ওই জঘন্য পার্ভার্ট ক্লিনিকের থেকে এটা অনেক অনেক বেশি ভালো, তাই না ডার্লিং?”
দেবলীনা আমার কোলে এসে বসলো আর আমাকে একটা লম্বা চুম্বন দিলো। আমি ওকে জড়িয়ে ধরে বললাম, “সরি ডার্লিং, এই ‘প্রতিনিধি পিতা’ পরিকল্পনার সাথে মানিয়ে নিতে শুধু আমার একটু সময় লাগছে।” আমি ওকে আশ্বস্ত করলাম।
এমন সময় কলিংবেলটা বেজে উঠলো। দেবলীনা আমার কোল থেকে লাফিয়ে উঠলো। লাফিয়ে লাফিয়ে গিয়ে দরজা খুলে দিলো। একমিনিট পর আমার বউ ওর তিন সহকর্মীদের নিয়ে লিভিং রুমে এসে ঢুকলো। দেবলীনা ওদের সাথে আমার পরিচয় করিয়ে দিলো। তিনজনেই আমার দিকে তাকিয়ে দাঁত বের করে হাসলো। আমিও ছোট্ট করে একটু হাসলাম।
আমি ওদের একে একে স্টাডিতে নিয়ে গিয়ে কিছু ব্যক্তিগত প্রশ্ন করলাম। ওদের দিয়ে সম্মতিপত্র সই করালাম। তারপর আমি দেবলীনাকে ভিতরে ডাকলাম আর ওর সাথে আলোচনা করলাম। আমার মনে হল ওদের অনুমোদন প্রাপ্য। আমরা স্টাডি থেকে বেরিয়ে এলাম। ঠিক হলো আমার বউ ওদের সুখবরটা দেবে।
দেবলীনা গিয়ে হাত পিছনে মুড়ে ওদের সামনে গিয়ে দাঁড়ালো। পাতলা কাপড় টানটান হয়ে গিয়ে ওর বিশাল মাই দুটো আরো উঁচিয়ে উঠলো। ওকে ভয়ঙ্কর সেক্সি লাগছে। ওর যৌন আবেদনা ভরা শরীর সদম্ভে প্রদর্শিত হচ্ছে আর ওর সেটা খুব উপভোগ করছে। ঘরের উজ্জ্বল আলোয় ওর কটা চোখ দুটো জ্বলজ্বল করছে।
দেবলীনা একবার আমার দিকে পিছন ফিরে তাকিয়ে সম্মোহিনী হাসি হাসলো। তারপর তিন আবেদনকারীদের উদ্দেশ্যে ঘোষণা করলো, “তোমারা তো জানোই কি জন্য তোমাদের এখানে ডাকা হয়েছে। এক ফার্টিলিটি ক্লিনিকে পরীক্ষা করে জানা গেছে আমার বরের লিঙ্গটা এতই ছোট আর ওর বীর্যপাত এতই কম যে ও কোনোদিনই আমাকে গর্ভবতী করতে পারবে না। আমরা স্বাভাবিক পদ্ধতিতে বাচ্চা চাই। কিন্তু অধীর আর আমি আবার একই সমস্যার সম্মুখীন হতে চাই না। তাই তোমরা যদি কিছু মনে না করো, তাহলে আমি নিজের হাতে তোমাদের প্রত্যেকের সরঞ্জামগুলো পরীক্ষা করে দেখতে চাই। যদি তোমাদের মধ্যে কেউ একজন আমার সাথে স্টাডিতে চলো, তাহলে আমরা পরীক্ষা শুরু করে দিতে পারি।”
এই কথা শুনে তিনজনেই একসঙ্গে লাফিয়ে উঠলো। “এক এক করে প্লিস!” বলে হাসতে হাসতে দেবলীনা ওদের মধ্যে থেকে কৌস্তব বলে একজনের দিকে আঙ্গুল তুলে দেখালো আর ওকে নিয়ে স্টাডির দিকে এগিয়ে গেল। স্টাডিতে ঢোকার সময় কৌস্তবের হাত দেবলীনার বিশাল পাছায় উঠে এলো। আমার বউ আবার পিছন ফিরে আমার দিকে তাকিয়ে বোকা বোকা ভান করে হাসলো।
এই শেষ জিনিসটা কিন্তু আমাদের পরিকল্পনায় ছিল না। বউয়ের কান্ড দেখে আমি হতবাক হয়ে গিয়েছিলাম। আমার মুখ দিয়ে কথা সরলো না। লজ্জায় অপমানে বাকি দুজনের সাথে চোখে চোখ মেলাতে পারলাম না। চুপচাপ মাথা নিচু করে ওখানে থেকে সরে এলাম আর সোজা বেডরুমে এসে বিছানার উপর ধপ্ করে দেহ ফেলে দিলাম।
প্রায় একঘন্টা বাদে আমার স্ত্রী বেডরুমে এসে ঢুকলো। আমি শুধুমাত্র একটা পাজামা পরে বিছানার উপর চিৎ হয়ে শুয়ে ছিলাম। ও আমার পাশে এসে বসলো। জিজ্ঞাসা করলো, “এত তাড়াতাড়ি শুয়ে পরলে যে?” আমি ঠাট্টা করে উঠলাম, “আমার বউ পরপুরুষের বাড়া পরীক্ষা করবে আর পাশের ঘরে আমি চুপ করে বসে থাকবো, এতটা মহান আমি নই যে!” দেবলীনা আমার পাজামায় হাত রাখলো। দড়ি খুলে পাজামা নামিয়ে দিলো। তারপর খপ করে আমার নুনুটা ধরে নাড়াতে শুরু করে দিলো। নাড়াতে নাড়াতে নিচু গলায় আমাকে সান্তনা দিলো। “আমি শুধুমাত্র তোমার জন্য এইসব করছি। তুমিই তো চাও আমি গর্ভবতী হই, তাই না? তুমি ওদের দিয়ে আমাকে চোদানো শুরু করার আগে তাই আমি পুরোপুরি নিশ্চিত হতে চাই যে ওদের প্রত্যেকের যথেষ্ট বড় বাড়া আছে। তুমি নিশ্চয়ই আগে থেকে জেনে নিতে চাও যে ওদের সবারটা বড় কিনা, তাই না? আর আমি এক্কেবারে নিশ্চিত হতে চাই যে আমরা এমন কাউকে নির্বাচন করছি না, যার বাড়াটা তোমার মতই ছোট বা যার তোমার মত যথেষ্ট মাল পরে না। তাহলে তো আমরা সেই একই জায়গায় গিয়ে শেষ করবো, যেখান থেকে প্রথম শুরু করেছিলাম। তোমাকে যাতে ওদেরগুলো পরীক্ষা করতে না হয় তাই আমি পরীক্ষা করলাম। কাউকে না কাউকে তো পরীক্ষা করতেই হবে, নয়তো আমরা নিঃসংশয় হবো কি করে?”
দেবলীনার কথাগুলো আমাকে বিভ্রান্ত করে দিলো। কিন্তু কথাগুলো শুনতে মন্দ লাগলো না, বেশ অর্থবহ, বাস্তবিক। নিঃসন্দেহে পুরো ব্যাপারটায় অদ্ভুত একটা আশ্চর্যজনক যৌনপ্রবণতা আর রোমাঞ্চকর উত্তেজনা আছে। আমার সেক্সি বউ আর ওর বড় লিঙ্গধারী সহকর্মীদের কান্ডকারখানা জানার বড় কৌতুহল জাগলো। এমন অশ্লীলতার কথা কল্পনা করে আমার ছোট্ট নুনুটা ধীরে ধীরে শক্ত হয়ে যেতে লাগলো। ভয়ে ভয়ে মিউ মিউ করে জিজ্ঞাসা করলাম, “তুমি ওদের সাথে কি কি করলে?”
হাত নাড়ানোর গতি অল্প বাড়িয়ে দিয়ে দেবলীনা জিজ্ঞাসা করলো, “তুমি কি সত্যিই জানতে চাও?”
আমি হাঁফাতে হাঁফাতে উত্তর দিলাম। “হ্যাঁ! বলো ওদের বাড়াগুলোকে কি ভাবে পরীক্ষা করলে?”
আমার দিকে আবার বোকা বোকা ভান করে তাকিয়ে দেবলীনা ওর গল্প বলতে শুরু করলো। “প্রথমে আমি ওদের এক এক করে স্টাডিতে নিয়ে গিয়ে বললাম প্যান্ট খুলে ওদের ধোনগুলো আমাকে দেখাতে। তুমি তো দেখলে সবার আগে কৌস্তব আমার সঙ্গে স্টাডিতে ঢুকেছিল। সত্যি বলতে কি ওর ধোনটা আমার কাছে একটু ছোটই লাগলো। কিন্তু ও দাবি করলো যে ওটা নাকি শক্ত হলে অনেক বড় হয়ে যায়। তাই আমি ওকে তোমার চেয়ারে বসিয়ে ওর সামনে হাঁটু গেড়ে বসে ওর ধোনটা নাড়াতে শুরু করলাম, যেমন এখন তোমারটা নাড়াচ্ছি। ও আমার ব্লাউসের ভিতর হাত ঢুকিয়ে দিলো আর আমার মাই টিপতে লাগলো। বললো যে এমন করলে নাকি ও খুব তাড়াতাড়ি শক্ত হয়ে যেতে পারবে। তাই আমি আমার ব্লাউসটার সবকটা হুক খুলে দিয়ে আমার দুধ দুটো বের করে দিলাম, যাতে ও খুব ভালো করে দুধ দুটো দেখতে পায়। আমি ওকে কিচ্ছুক্ষণ মাই নিয়ে খেলতে দিলাম। নিঃসন্দেহে ওর ধোনটা ভালোই শক্ত হয়ে গিয়েছিল।”
“ও প্রচন্ড উত্তেজিত হয়ে পরেছিল। আমি ওকে ওই অবস্থায় ফেলে আসতে পারলাম না। তাই আমি ওর বাড়াটা আরো জোরে জোরে নাড়াতে লাগলাম। ওকে আমার দুধ দুটো নিয়ে আরো কিছুক্ষণ খেলতে দিলাম। আমার গুদটা একটু ঘাটতে দিলাম। আমার মনে হলো যখন তুমি শেষমেষ ওদেরকে আমায় চোদার জন্য অনুমতি দেবেই, তখন এইটুকুতে তুমি কিছু মনে করবে না। জানো, একটু পরেই পাগলের মতো ওর মাল ঝরতে লাগলো। সেই মাল ছিটে এসে আমার মাইতে আর তোমার চেয়ারে পরলো। ও খুব দঃক্ষিত বোধ করলো। ও সব মাল রুমাল দিয়ে পরিষ্কার করে দিলো।”
“পরের জন ছিল রণবীর। ও স্টাডিতে ঢুকেই আমার উপর ঝাঁপিয়ে পরলো। ও আমায় চুমু খাচ্ছিল আর আমার পোঁদ টিপছিল। আমাকে বললো যে আমার সাথে বাচ্চা তৈরি করতে ও আর অপেক্ষা করতে পারছে না। ওকে আমি কিচ্ছুক্ষণ ধরে আমায় চটকাতে দিলাম। তারপর ওর বাড়াটা পরীক্ষা করবো বলে ওকে তোমার চেয়ারে বসিয়ে নিজে হাঁটু গেড়ে বসে ওর প্যান্টটা খুলে দিলাম। রণবীরের বাড়াটা বেশ বড় আর তখনো ওটা তেমন শক্তই হয়নি। জানো, ও আবার ভার্জিন, তাই ওর টুপিটা এখনও আস্ত আছে। ওর ধোনটা খুবই মোটা, মুঠো করে প্রায় ধরাই যায় না।”
“আমি ওর ধোনটা নাড়াতে শুরু করলাম আর ওটা আস্তে আস্তে বিরাট বড় হয়ে গেল। ওটার সাইজ দেখে তো আমার নিজের চোখকে বিশ্বাস হচ্ছিল না। আমার খালি মনে হলো তুমি কত ভাগ্যবান, যে এমন একটা মস্তবড় মোটা বাড়া তোমার বউকে চুদে বাচ্চা দেবে। আমি ওকেও আমার দুধ নিয়ে খেলতে দিলাম আর ওর বিশাল বাড়াটা খুব জোরে জোরে নাড়াতে লাগলাম। আমি বুঝতে পেরেছিলাম যে কোনো মুহুর্তে ওর মাল বেরিয়ে যাবে আর আমি চাইনি আগের বারের মতো একটা বিচ্ছিরি ব্যাপার আবার হোক। তাই আমি ঝুঁকে ওর বাড়াটা মুখে পুরে নিলাম আর চুষতে শুরু করে দিলাম। যা ভেবেছিলাম তাই হলো, এক মিনিটেই ও আমার মুখের মধ্যে গরম মাল ছেড়ে দিলো। ও একগাদা মাল ছেড়েছিল, কিন্তু আমি পুরোটাই গিলে নিতে পেরেছিলাম। আর তোমার চেয়ারটা নোংরা হতে দিইনি। আমি যতটা ভেবেছিলাম ততটা খারাপ স্বাদ ছিল না।”
“সব্বার শেষে ছিল পৃথ্বীশ। ও তো ঘরে ঢুকেই প্যান্ট খুলে ওর প্রকান্ড খাড়া ধোনটা বের করে দাঁড়ালো। মা কালীর দিব্বি কেটে বলতে পারি অধীর, ওর ধোনটা আমার হাতের সমান! আমি ভেবেছিলাম রণবীরের বাড়াটা বড়, কিন্তু সেটা পৃথ্বীশের ধোনের কাছে কিছুই না। পৃথ্বীশের ধোনটা কমসে কম চোদ্দ ইঞ্চি লম্বা আর আট ইঞ্চি মোটা হবে।”
“পৃথ্বীশও আমাকে জড়িয়ে ধরে চুমু খেলো। আমার পোঁদ ধরে আমাকে ওর দেহের সাথে ঘষতে লাগলো। ওর রাক্ষুসে ধোনটা ঠিক এসে আমার গুদের নিচে ঠেকছিল, তাই আমার গুদটাও ঘষা খেতে লাগলো। আমাকে চুমু খেতে খেতে আর ঘষতে ঘষতে ও আমার প্রতিরোধ ক্ষমতা ভেঙ্গে দিয়ে থাকতে পারে। আমার যেন ঘোর লেগে গেছিল। ও আমার সব জামাকাপড় খুলে আমাকে পুরো ল্যাংটো করে দিলো। তারপর আমাকে তোমার ডেস্কের উপর ঠেস দিয়ে দাঁড় করিয়ে ওর দানবিক ধোনটা দিয়ে পিছন থেকে আমাকে চুদতে লাগলো। চুদে চুদে আমার গুদটা একেবারে ফাটিয়ে দিলো। এমন ভয়ঙ্কর চোদন খেয়ে আমার তো অবস্থা খারাপ। অন্তত তিন-চারবার গুদের জল খসালাম। তারপর পৃথ্বীশও আমার গুদ ভাসিয়ে দিলো। ওর গরম রসের ফোয়ারা একদম আমার গুদের গভীরে এসে পরলো।” “ডার্লিং, আমি জানি যে সঠিক সময়ে তুমিও চাইবে পৃথ্বীশ আমাকে চুদুক, কিন্তু আমি তখন প্রস্তুত ছিলাম না। কিছুদিন আগেই আমার পিরিয়োড হয়েছে, তাই এক্ষুনি আমি গর্ভবতী হতে পারবো না। তুমি প্লিস রাগ করো না। সময়ের আগেই পৃথ্বীশকে তুমি তোমার বউকে চুদতে দিলে বলে প্লিস পাগল হয়ে যেয়ো না।”
ঠিক তখনই আমার ছোট্ট নুনুটার থেকে মাল গড়িয়ে পরলো। আমার মনে হয় আমার বউয়ের পৃথ্বীশের বিকট বাড়া দিয়ে চোদানোর গল্প অদ্ভুত ভাবে আমাকে উত্তেজিত করে তুলেছিল। পুরো ব্যাপারটা ভীষণ রোমাঞ্চকর, অথচ মারাত্মক গোলমেলে। অন্যদিকে আমি সত্যিই আমার বউকে খুব ভালোবাসি আর ওর সাথে পরিবার শুরু করতে চাই। কিন্তু মুস্কিল হলো সেটা করতে হলে আমার বউকে ওর সহকর্মীদের দিয়ে চোদাতে দিতে হয়।
আমি মিথ্যের আশ্রয় নিলাম। “নাঃ! আমি রাগিনি। আমার মনে হয় পৃথ্বীশ কেবলমাত্র সুযোগের সদ্ব্যবহার করেছে।”
পরদিন থেকে দেবলীনার সাথে আমার জীবনযাত্রা পাল্টাতে শুরু করলো। আমার বউ আরো বেশি ছোট ছোট স্কার্ট, খোলামেলা ব্লাউস আর প্রলুব্ধ করা অন্তর্বাস পরতে আরম্ভ করলো। এমনকি ব্রা-প্যান্টি ছাড়াই ও বেশিরভাগ দিন কাজে যেত। অফিসে আমাদের এখনো দেখাসাক্ষাত হয়, কিন্তু প্রায়ই ও কোনো না কোনো সহকর্মীর গাড়িতে করে বাড়ি ফিরে আসতে লাগলো। ইতিমধ্যে আমাদের অনুমোদিত প্রতিনিধি পিতাদের সংখ্যা সাত ছুঁয়েছে। দেবলীনা আমার সাথে সহবাস করা পুরোপুরি ভাবে বন্ধ করে দিয়েছে। আমার বউয়ের কথা অনুযায়ী নিজেকে আমার প্রতিনীধিদের জন্য বাঁচিয়ে রাখতে ও বাধ্য হচ্ছে। আর সবসময় দেবলীনার এমন হাবভাব যেন এই সবকিছুই ও আমার মস্ত উপকার করছে।
দেবলীনা আমার কাছে স্বীকার করেছে যে অফিসে ও ছেলেপুলেদেরকে ওর দুধ-পোঁদ নিয়ে খেলতে দিচ্ছে, যাতে করে ওর সম্পর্কে সকলের কৌতুহল বজায় থাকে। মাঝেমধ্যে ও আমার সাথে লাঞ্চ বাদ দেয়, সেই সময় কোনো সম্ভাব্য প্রতিনিধিকে জিজ্ঞাসাবাদ করে। আমার বউয়ের ব্যাখ্যা হচ্ছে, “ওদেরকে আমায় একটু টিপতে-টুপতে দি কিংবা অল্পসল্প চুদতে দি, যাতে করে আমি নিঃসংশয় হতে পারি যে ওদেরটা একদম ঠিকঠাক আছে।” এমন অশ্লীল কৈফিয়ৎ আমাকে আরো বেশি করে কষ্ট দেয়। কিন্তু প্রকৃতরূপেই চরম পদ্ধতিতে হলেও আমি একটা পরিবার চাইছিলাম। অনিবার্য ভাবে প্রতিনিধির দল রাতে আমাদের বাড়িতে ঘনঘন শুতে আসবে। তাদের জন্য আমরা গেস্টরুমটা ঠিক করে নিলাম। দেবলীনা একটা নতুন বড় বিছানা, পরদা আর দরজায় একটা নতুন শক্তপক্ত তালা চাইলো। আমার বউয়ের ‘উর্বর সময়’ ঘনিয়ে আসছিল আর ও প্রথম কৌস্তবের সাথে রাত কাটাতে চাইলো। আমাকে বললো ও প্রথমে ছোট থেকে শুরু করে ধাপে ধাপে উপরে উঠতে চায়। আমার মনে হলো এই দীর্ঘযাত্রাটা পৃথ্বীশকে দিয়েই শেষ হবে।
সেই দিন দেবলীনা কৌস্তবের গাড়িতে বাড়ি ফিরলো। আমার একটা কাজ পরে গিয়েছিল, তাই আমার বাড়ি ফিরতে একটু দেরী হলো। যখন ফিরলাম তখন দেবলীনা আর কৌস্তব রান্নাঘরে দাঁড়িয়ে দাঁড়িয়ে গল্প করছে। সেদিন আমার বউকে প্রচন্ড ‘হট অ্যান্ড সেক্সি’ দেখাচ্ছিল। ও একটা ছোট্ট পাতলা ফিতেওয়ালা নাইটি পরেছিল। ছোট নাইটিটা বুক থেকে শুরু হয়ে গুদের উপর এসেই শেষ হয়ে গেছে। নাইটিটা বুকের কাছে অত্যাধিক কাটা আর সরু ফিতে কাঁধ থেকে হড়কে পরে যাওয়ায় আমার বউয়ের ভারী দুধ দুটো অর্ধেক বেরিয়ে রয়েছে। কৌস্তবের ডান হাত আমার বউয়ের বিশাল পাছাটার উপর, আরাম করে পোঁদ-টিপছে। আমার স্ত্রীয়ের বাঁ হাতটা কৌস্তবের প্যান্টের উপর ঘোরাঘুরি করছে।
চিৎকার করলাম, “হাই ডার্লিং! আমি এসে গেছি।” ভাবলাম আমার কন্ঠস্বর ওদেরকে ঘাবড়ে দেবে। “হাই!” দেবলীনা রান্নাঘর থেকে চিল্লিয়ে উত্তর দিলো।
কৌস্তব বা আমার স্ত্রী কেউই ওদের হাত সরালো না। আমি সোফার উপর ব্রা-প্যান্টি পরে থাকতে দেখলাম। আমার ধারনা বাড়ি ফিরে আমার বউই ও দুটোকে খুলে ফেলে কৌস্তবকে আহ্বান জানিয়েছে। আমি আর দাঁড়িয়ে দাঁড়িয়ে ওদের কান্ডকারখানা দেখতে পারলাম না। কিছু কাগজপত্রের কাজ বাকি ছিল, সেগুলোকে শেষ করতে সোজা স্টাডিতে ঢুকে গেলাম।
আমরা সবাই একসাথে ডিনারে বসলাম। আমার আর কৌস্তবের মধ্যে একটা টেনসনের পারদ চড়ছে। দুজনেই চুপচাপ শান্ত হয়ে বসে খেতে লাগলাম। দেবলীনা কিন্তু অধিক পুলকিত হয়ে ফুর্তিতে সারাক্ষণ কথা বলে চলেছে। ওর নাইটির সরু ফিতে বারবার কাঁধ থেকে পিছলে পিছলে পরে ওর ভারী দুধ দুটো প্রায় সম্পূর্ণ উন্মুক্ত করে ফেলছে। ও ইচ্ছে করে একটু বেশি সময় ধরে ওই ভাবেই নাইটিটা ফেলে রাখছে। তারপর যখন নাইটি ঠিক করছে তখন একবার আমার দিকে তাকিয়ে দাঁত বের করে সেই শয়তানের হাসিটা হাসছে, আর একবার কৌস্তবের দিকে তাকিয়ে প্রলোভনসুলভ হাসি হাসছে। আমাদের সকলের মধ্যে সেক্সুয়াল টেনসনটা সন্দেহাতীত ভাবে উপস্থিত।
ডিনারের পর আমি স্টাডিতে চলে এলাম আর আমার সমস্ত চিন্তাভাবনাগুলোকে কবর দিয়ে কাজের মধ্যে ডুবে গেলাম। এদিকে দেবলীনা আর কৌস্তব এসে পাশের ঘরে সোফায় বসে আড্ডা দিতে লাগলো। একসময় দরজার ফাঁক দিয়ে পাশের ঘরে উঁকি মেরে দেখি দেবলীনার নাইটির ফিতে আবার কাঁধ থেকে হড়কে পরে গেছে আর এবার ওর বিশাল দুধ দুটো বড় বড় বোটা সমেত পুরো অনাবৃত।
দেবলীনা আর কৌস্তব কামার্ত ভাবে একে অপরকে চুম্বন করছে। দেবলীনার নাইটিটা তুলে কোমরের কাছে জড়ো করা আর কৌস্তবের হাত আমার বউয়ের গুদের ভিতর। কৌস্তব আমার বউকে উংলি করছে। আমার মনে হলো আমার বউ আমাকে দেখে ফেললো, কিন্তু সেটা হতে পারে না, কারণ সঙ্গে সঙ্গে দেবলীনা একটা হাত দিয়ে কৌস্তবের মাথাটা ধরে ঠিক ওর একটা দুধের বোটার উপর নামিয়ে আনলো আর মাথাটা বোটায় চেপে ধরলো। কৌস্তব পাগলের মতো মাই চুষতে শুরু করলো। আমার বউ ততক্ষণে আরেক হাত দিয়ে কৌস্তবের প্যান্টের চেন খুলে ওর ধোনটা বের করে চটকাতে লেগে গেল।
আমার আর সহ্য হলো না। আস্তে করে দরজাটা বন্ধ করে দিলাম, তারপর আবার কাজে ডুব দিলাম।
ঠিক দুমিনিট পর দেবলীনা এসে দরজা ধাক্কালো। “ডার্লিং, তুমি ঠিক আছো তো? তুমি কি সত্যিই চাও আমরা এটা করি? আমি চেয়েছিলাম কষ্ট করে হলেও শুধু তোমার মুখের দিকে তাকিয়ে একবার গর্ভবতী হই। আমি তোমাকে খুব ভালোবাসি। আমি জানি তুমি কতটা বাচ্চা পেতে আগ্রহী। আমি ভেবেছিলাম তুমি এটাই চাও।”
আমার বউয়ের কথা শুনে আমার একটু লজ্জাই হলো। তাই আমি উত্তর দিলাম, “না, না! তোমরা চালিয়ে যাও। আমার কেবল মানিয়ে নিতে একটু সমস্যা হচ্ছে। ও কিছু না! আমি ঠিকই আছি। তুমি যাও। কৌস্তব তোমার জন্য বসে আছে।”
দেবলীনা ঠোঁট চাটলো। সেই শয়তানী হাসিটা আবার ওর মুখে ফিরে এসেছে। “তাহলে তুমি চাও কৌস্তব আমাকে চুদুক? কৌস্তব যদি আমাকে চোদে তাহলে তুমি কিছু মনে করবে না?”
দেবলীনা আমার উত্তরের জন্য দাঁড়িয়ে আছে। আমার মুখ দিয়ে কিন্তু কথা সরলো না। দেবলীনা ভাবলো একদম নিঃসংশয় হতে বুঝি আমার আরো কিছু প্রয়োজন। ও আমার দিকে এগিয়ে আসলো। নাইটির ফিতেগুলো এক টানে খুলে ফেললো, পুরো ল্যাংটো হয়ে গেল। ও আমার হাত দুটো ধরে ওর দুধ দুটোর উপর রাখলো। আবার আমি ফাঁদে পা দিলাম আর ওর দুধ দুটো ডলতে লাগলাম। ও আমার উপর ঝুঁকে আমার ঠোঁটে একটা বড় চুমু খেলো। প্যান্টের উপর দিয়ে দেবলীনা আমার নুনু চটকাতে শুরু করে দিলো আর আমার প্যান্টের কাছে আবার একটা বিশ্রী নগণ্য তাবু ফুলে উঠলো। আমার বউ জানে কি ভাবে কাজ হাসিল করতে হয়।
দেবলীনা আমার নুনু চটকাতে চটকাতে ঠোঁট ফুলিয়ে বাচ্চা মেয়ের গলা নকল করে আমাকে খেপাতে লাগলো। “আমি শুধু তোমার জন্যই এসব করছি অধীর, কারণ তুমি আমার থেকে বাচ্চা চাও। এতক্ষণ ধরে আমি কৌস্তবকে প্রচন্ড উত্তেজিত করে তুলেছি আর কৌস্তবও আমাকে কিছুটা উত্তেজিত করে তুলেছে। আমি ওকে এখন আমাকে চুদতে দেবো। তুমিও তো তাই চাও। তুমিও তো চাও ও আমাকে চুদুক। কি তাই তো?”
এবার দেবলীনা প্রচন্ড জোরে জোরে আমার নুনু চটকাতে লাগলো। “তুমি আমার বর। তুমি বলো আমি কি করবো। তোমাকে বলতেই হবে তুমি কি চাও। তোমাকে বলতে হবে যে তোমার এই ছোট্ট নুনুটার কারণে তুমি চাও যে কৌস্তব আমাকে শুধু তোমার জন্য চুদুক। বলো, বলো আমাকে! বলো যে তুমি চাও কৌস্তব তোমার বউকে খুব করে চুদে দিক!”
ঠিক সে সময় আমার মাল বেরিয়ে গেল। দেবলীনা জানতো ঠিক এটাই হবে। অবিলম্বে ওর কাছে আমি হার মানবো। আমি সম্পূর্ণরূপে পরাজিত, পরাভূত, ভগ্ন ও অবসন্ন হয়ে পরলাম। ক্লান্ত গলায় বললাম, “হ্যাঁ ডার্লিং, আমি চাই কৌস্তব তোমাকে চুদুক।”
দেবলীনার আমার গালে ছোট্ট একটা চুমু খেলো। তারপর তাড়াতাড়ি নাইটি ঠিক করে ঘুরে দাঁড়ালো। একবার পিছন ফিরে আমার দিকে তাকিয়ে বোকা বোকা ভান করে হাসলো, তারপর কৌস্তবের কাছে চলে গেল।
আমার বিশ্বাস হলো না এসব কি হচ্ছে! আমি কি করে আমার সুন্দরী, উহু, অতিশয় সুন্দরী, না না, অত্যন্ত জমকালো বউকে তার সহকর্মীর সাথে চোদাচুদি করতে অনুমতি দিলাম! আমি আর কাজে মন লাগাতে পারলাম না। বেডরুমে গিয়ে বিছানায় শুয়ে পরলাম।
দুর্ভাগ্যবশত গেস্টরুম আর বেডরুমের মাঝে খালি একটা দেওয়ালের ফারাক, আর দেওয়ালটাও খুব পুরু নয়, যেন উল্টে কাগজের মতো পাতলা। পাশের ঘরের সমস্ত শব্দ দেওয়াল ভেদ করে আসছে। শুনে মনে হলো পাশের ঘরে প্রচন্ড শ্রমসাধ্য যৌন কার্যকলাপ চলছে। আমার বউ ভীষণ রকম গোঙ্গাচ্ছে আর কৌস্তবের সাথে উচ্চস্বরে নিকৃষ্টমানের নোংরা কথা বলছে।
“চোদ আমাকে কৌস্তব, চোদ! জোরে জোরে চোদ, শালা ঢ্যামনা! বোকাচোদা, তোর বাড়াটা কি বড় রে! শালা হারামী, তোর ওই বড় বাড়া দিয়ে আমাকে আরো জোরে জোরে চোদ! চুদে চুদে আমার পেটে বাচ্চা ভরে দে, শালা মাদারচোদ!”
আমার বউকে এমন অশ্রাব্য গালাগাল দিতে আগে কখনো শুনিনি। আমি বুঝতে পারলাম না কার জন্য এতটা বাড়াবাড়ি করছে, আমার জন্য নাকি কৌস্তবের জন্য? যাই হোক না কেন, আমি সহ্য করতে পারলাম না। সোজা বাড়ির থেকে বেরিয়ে বারে চলে গেলাম। যখন ফিরলাম তখন কৌস্তব চলে গেছে আর দেবলীনা ঘুমিয়ে পরেছে।
পরের দশ-বারো দিন একই কর্মসূচির পুনরাবৃত্তি ঘটলো। প্রতি রাতে বাড়ি ফিরে আবিষ্কার করলাম আমার বউ ওর কোনো সহকর্মীর সাথে ফ্লার্ট করছে আর আদর খাচ্ছে। গোড়ায় আমি সোজা স্টাডিতে ঢুকে দরজা বন্ধ করে কাজে মনোনিবেশ করার চেষ্টা করলাম। কিন্তু লাভ হলো না। তত্ক্ষণাৎ আমার বউ এসে উপস্থিত হতো আর আমাকে দিয়ে আমি বলানোর চেষ্টা করতো যে ‘আমি চাই রাম-শ্যাম-যদু-মধূ-বা যে-কেউ ওকে যেন খুব ভালো করে চোদে।’
একদিন রাতে বাড়ি ফিরে স্টাডিতে বসে একটা রিপোর্ট বানাচ্ছি। হঠাৎ দেবলীনা আমাকে লিভিং রুমে ডাকলো। আমি গিয়ে দেখলাম পৃথ্বীশ ওর সাথে সোফায় বসে আছে। দেবলীনা ব্লাউস খুলে দুধ বের করে বসেছে। তলায় শুধুমাত্র একটা রেশমের সেক্সি প্যান্টি পরেছে, আর কিছু নেই। পৃথ্বীশও প্যান্ট খুলে ফেলেছে আর ওর প্রকান্ড ধোনটা ফুলে-ফেঁপে পুরো ঠাঁটিয়ে উঠেছে। পৃথ্বীশের হাত আমার বউয়ের দুধে, ও পালা করে দুধ দুটোকে টিপছে। দেবলীনা পৃথ্বীশের রাক্ষুসে বাড়াটা খামচে ধরেছে আর আলতো করে বাড়াটার ছাল উপর-নীচ করে খিঁচে দিচ্ছে।
আমি যেতেই দেবলীনা প্রশ্ন করলো, “ডার্লিং, আমি চাইছিলাম তুমি পৃথ্বীশের মস্তবড় বাড়াটা দেখো। এটা এক্কেবারে একটা দানব, তাই না?”
আমি কোনো জবাব দিতে পারলাম না। সামনের দৃশ্য আমাকে সম্পূর্ণরূপে সম্মোহিত করে ফেলেছিল। চুপচাপ দাঁড়িয়ে ওদের দিকে তাকিয়ে রইলাম।
“আমি এখন ওকে ওই দানবটা দিয়ে আমায় চুদতে দেবো। তুমি কিছু মনে করো না, করবে না তো ডার্লিং?” শয়তানী হাসিটা আবার দেবলীনার মুখে ফিরে এসেছে। আমার মাথাটা দপদপ করতে লাগলো। কিন্তু আমি সেই চুপ করে দাঁড়িয়ে রইলাম। আমার মুখ থেকে একটা কথাও সরলো না।
দেবলীনা আমাকে খেপাতে লাগলো, “তুমিও তো চাও পৃথ্বীশ আমাকে চুদুক, কি তাই তো? তুমি তো চাও পৃথ্বীশ ওর দানবটা দিয়ে আমায় চুদে পেটে বাচ্চা ভরে দিক, তাই না? বলো না, প্লিস বলো আমাকে যে তুমি চাও পৃথ্বীশ ওর দানবটা দিয়ে আমার গুদ ফাটিয়ে দিক!” কিন্তু আমি শান্ত একঘেয়ে সুরে জবাব দিলাম, “দেবলীনা, আমি চাই পৃথ্বীশ তোমাকে চুদুক।”
দেবলীনা এবার ঠোঁট বেঁকিয়ে ভেংচিয়ে উঠলো, “অধীর, তুমি যদি সত্যি সত্যি চাও যে ও আমার গুদ ফাটাক তাহলে এখানে এসে আমার প্যান্টিটা নিজের হাতে খুলে দাও। প্যান্টিটা নিজে থেকে খুলে দিয়ে পৃথ্বীশকে বুঝিয়ে দাও যে ও তোমার বউকে চুদলে তুমি একদমই কিছু মনে করবে না।”
কথাটা বলেই আমার বউ আর পৃথ্বীশ দুজনেই দাঁত বের করে হাসতে লাগলো। সম্পূর্ণ অপদস্থ ও পরাস্ত অবস্থায় আমি এগিয়ে গিয়ে আমার বউয়ের রেশমের প্যান্টিটা ওর তলা থেকে সরিয়ে দিলাম। দেবলীনা আমার দিকে তাকিয়ে সেই বোকা বোকা মুখে হাসলো আর পৃথ্বীশ ঘর কাঁপিয়ে হোঃ হোঃ করে জোরে জোরে হাসতে লাগলো। তারপর আমার বউ ওর বিশাল উদলা পাছাটা দোলাতে দোলাতে পৃথ্বীশের সাথে বেডরুমের দিকে হাঁটা দিলো।
একই ঘটনা দিনের পর দিন চলতে লাগলো। বেশিরভাগ রাতে আমার বউ আমাকে বলতে বাধ্য করলো যে আমি চাই আমার প্রতিনিধি ওকে যথাযথ চুদুক। অনেকগুলো রাতে আমাকে ওর প্যান্টি ওর গুদ থেকে খুলে দিতেও হলো। এটা অত্যধিক হয়ে গিয়েছিল। শেষমেশ আমি সিদ্ধান্ত নিলাম বাইরে গিয়ে মদ খেয়ে চুর হয়ে সবকিছু ভুলে থাকবো, সেটা আমার পক্ষে অনেক বেশি সম্মানজনক।
এত চোদানোর পরেও আমার বউয়ের পিরিয়োড সঠিক সময়ে এসে উপস্থিত হলো। দেবলীনা কিন্তু ততটা নিরাশ হয়ে পরলো না যতটা আমি হয়ে পরলাম। আমার বউ আমাকে আশ্বস্ত করলো, “চিন্তা করো না ডার্লিং। আমি তোমাকে কথা দিচ্ছি আমি তোমার জন্য চেষ্টা চালিয়ে যাব।”
কিন্তু আদপে এই কিম্ভুতকিমাকার প্রক্রিয়াতে আমার কোনো কাজে দিলো না। পরের মাসে পুরো ব্যাপারটা আরো ভয়ঙ্কর রূপ ধারণ করলো। প্রতি রাতে বাড়ি ফিরে আবিষ্কার করলাম আমার বউ পুরোদস্তুর ল্যাংটো হয়ে প্রতিনিধি পিতাদের সাথে আড্ডা দিচ্ছে। বাড়ি ফিরে আসতেই আমাকে বাধ্য করিয়ে আমার স্বীকারক্তি নেওয়া হতো যে তাদের দিয়ে আমার বউকে আমি চোদাতে চাই। এতে করে নাকি আমার উপস্থিতিতে আমার বউকে চুদতে প্রতিনিধিরা প্রচুর সাহস পেত। এতে করে নাকি আমি ওদের বোঝাতে পারছি যে ওদের দিয়ে আমার বউকে চোদানোটা আমি পুরোপুরি সমর্থন করি। এতে করে নাকি দেবলীনার কাছে প্রমাণ হয় যে আমি ওকে খুব ভালোবাসি। প্রতিবার আমি যখন প্রতিবাদ করতে যেতাম তখন দেবলীনা চুক্তিপত্রে আমার সইয়ের কথা মনে করিয়ে দিতো।
দেবলীনা পাঁচ-ছয়জনকে দিয়ে একসাথে চোদাতে শুরু করলো। মুখে বললো যে একসময় একজন দিয়ে চোদানোটা নাকি ঠিক কাজে দিচ্ছে না। প্রতিনিধির সংখাও বহুগুণ বেড়ে গেল। অফিসের সহকর্মীরা ছাড়াও অনেকে আমার বউকে চুদতে আরম্ভ করলো, বিশেষত পৃথ্বীশ তার বন্ধুরা। আমার বউই ওকে অনুরোধ করেছিল যে ও যেন ওর মতো আসুরিক লিঙ্গধারী কয়েকজনকে যোগার করে দেয়। পৃথ্বীশ ওর বন্ধুদের কথা জানালো আর দেবলীনাও রাজী হয়ে গেল। পরের দিন থেকে পৃথ্বীশ তার বন্ধুদের আমাদের বাড়িতে নিয়ে এলো আর ওরা সারারাত ধরে দেবলীনাকে চুদলো। সেদিনের পর থেকে আরো পৃথ্বীশ আর তার বন্ধুরা আমাদের বাড়িতে আসতে লাগলো। প্রতিনিধিরা সারা বাড়ি ঘুরে ঘুরে দেবলীনাকে চুদতে আরম্ভ করলো। মাঝেমধ্যে তো আমার সামনেই আমার বউ ওদের বাড়া চুষে দিতো আর ওদের দিয়ে চোদাতো। ওদের সবার ধোনই দানবিক রকমের। কম করে বারো ইঞ্চি, আর কারুর কারুর তো পৃথ্বীশের মতোই চোদ্দ। ওরা যখন চুদতো তখন ও চিৎকার করে বাড়ি মাত করতো। ওরা ছুটির দিনেও সকালে আসতে শুরু করলো। ছুটির দিন তো ওদের দল আরো ভারী থাকতো। বন্ধুর বন্ধু, তার বন্ধু, তস্য বন্ধু, প্রায় বারো-পনেরো জন হয়ে যেত। সারাদিন দেবলীনা ওদের সাথে চোদাচুদি করে কাটাতো। আমি আর নিতে পারলাম না। দেবলীনার ‘উর্বর সময়’ রাতে বাড়ি ফেরার আর পরোয়া করলাম না, বাইরেই রাত কাটাতে লাগলাম। কিন্তু মুস্কিল হলো যে এই ‘উর্বর সময়’ মাসের প্রত্যেকটা তারিখে আসতে লাগলো। যে সময় ওর মাসিক হতো সেই সময় ও প্রতিনিধিদের ধোন চুষে দিতো, যাতে করে ‘শুক্রাণু উৎপাদন’ কমে না যায়। এমন হাস্যকর ব্যাখ্যা কেউ কোনোদিন শুনেছে?
মাসে পর মাস কাটতে লাগলো কিন্তু দুর্ভাগ্যবশত, কিংবা সৌভাগ্যবশত, কেউ আমার বউকে চুদে গর্ভবতী করতে সফল হলো না। এক রবিবারে আমি দেবলীনার গাড়ি ধুতে গিয়ে সিটে জন্মনিয়ন্ত্রণ বড়ি আবিষ্কার করলাম। সঙ্গে সঙ্গে আমি পাড়ার ওষুধের দোকানে গিয়ে খোঁজ করলাম। যা সন্দেহ করেছিলাম ঠিক তাই। দেবলীনা আমাদের বিয়ের পর থেকে সাত বছর ধরে নিয়ম করে জন্মনিয়ন্ত্রণ বড়ি খাচ্ছে। স্বভাবতই ও কোনো উপায়েই কোনদিনও গর্ভবতী হয়ে পরবে না। কোনদিনও না! আমি সোজা গিয়ে বউকে ধরলাম আর ও অস্বীকার করলো না। আমি বাড়ি ছেড়ে বেরিয়ে গেলাম আর বিবাহবিচ্ছেদের জন্য আদালতে আবেদন করলাম। আমি সবকিছু হারালাম।
আমি অন্য দেশে পাড়ি দিলাম। একটা ছোট নতুন সফটওয়ার কোম্পানীতে চাকরি নিলাম। কোম্পানীকে দাঁড় করাবার জন্য দিনরাত খাটতে লাগলাম। আমার খাটনি কাজে দিলো। দুবছরের মধ্যে কোম্পানী প্রাইভেট থেকে পাবলিক হয়ে গেলো আর আমি কোটিপতি হয়ে গেলাম।
এক অপূর্ব মহিলার প্রেমে পরলাম। এক বছরের মধ্যে তাকে বিয়ে করলাম। আমাকে অবাক করে দিয়ে মাস ছয়েকের মধ্যেই সে গর্ভবতী হয়ে পরলো আর আমি একটা সুন্দর ফুটফুটে ছেলে পেলাম। আমরা এখন খুব সুখে আছি। তবে মাঝেমধ্যে যখন দেবলীনার কথা মনে পরে যায়, তখন গায়ে জ্বর আসে। উফ্! আমার বেশ্যা প্রাক্তন স্ত্রীর পাল্লায় পরে বাপ হবার জন্য আমাকে কতকিছুই না সহ্য করতে হয়েছে। বাপরে বাপ!

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*