Tuesday, August 25, 2015

BANGLA CHOTI পাছার ফুটোর বাল টেনে দিলাম

ছাত্রাবস্থায় দেশের বাইরে এলে সবচেয়ে বড় যে সমস্যার মুখোমুখি হতে হয় সেটা হচ্ছে অর্থসংকট। আইভীলীগ ওয়ালা হলে অন্য কথা। বাকীদের ক্ষেত্রে টিএ আরএ আর সুযোগ পেলে অড জব মেরে পরিস্থিতি সামলাতে হয়। এডমন্টনে এসে আমিও একরকম ধরাশায়ী। আরও পাচজন স্টুডেন্টের সাথে শেয়ার করে বাসায় থাকি। নানান দেশের নানান বদঅভ্যাস ওয়ালা লোকজন। সামারে রুমানিয়ার এক ছেলেকে চিনতাম সে বললো প্রিন্স রুপার্টে কাজ করতে যাচ্ছে। ফিশ প্রসেসিংএ দুসপ্তাহে নাকি ভালো ইনকাম। এই সামারে আমার কোন কোর্স নেই। আরএ নিয়ে কিছু কাজ আছে, তবে দুসপ্তাহ ম্যানেজ করা যাবে। বিশেষ টাকার অংকটা লোভনীয় যখন, ওর সাথে ঝুলে গেলাম। এখান থেকে হাইওয়ে সিক্সটিন ধরে গেলে আঠারঘন্টার পথ। গড়ে ঘন্টায় একশ কিমিতে গাড়ী চললে। বাস্তবে দেড় দিন লাগবে ধরে নিলাম। আমার নিজের গাড়ীও নেই। এলেক্সেই এর বিশ বছরের পুরানো গাড়ীতে যাবো।


এলেক্সেই এর ফ্ল্যাটে এসে দেখি আরো তিনজন যাত্রী যাচ্ছে। ওর গার্লফ্রেন্ড গানা, সাথে আরো দুটো মেয়ে। গানার সাথে আগে পরিচয় ছিল। সে বললো ওরা যাচ্ছে জ্যাসপার, পথে নেমে যাবে তিনজন। মন ভালো হয়ে আবার খারাপ হয়ে গেল। জ্যাসপার কাছেই, মানে খুব বেশীক্ষন রাইড শেয়ার করার সুযোগ হবে না। মারিয়া আর জুজকার সাথে হাত মিলিয়ে পরিচিত হয়ে নিলাম। ইস্ট ইউরোপিয়ান দেশগুলো থেকে প্রচুর লোকজন পশ্চিমে আসে। এখানকার ক্যাসিনো আর পতিতালয়ে এসব মেয়ে ভরা। কিভাবে আসে কে জানে, তবে এদের খুব কদর। এলেক্সেই কে এরা সাশা বলে ডাকছে। আমার ছোট ব্যাগ একজোড়া প্যান্ট শার্ট আর ব্রাশ টুথপেস্ট টাইপের টুকিটাকি। মেয়েগুলো ব্যাগছাড়াই এসেছে। এরা মনে হয় যেখানে রাত সেখানে কাত হওয়া পার্টি।

রওনা দিতে দিতে দুপুর হয়ে গেল। এলেক্সেই এমনিতে খুব অগোছালো। অবশেষে তেল নিয়ে যখন হাইওয়েতে উঠেছি ঘড়িতে বারোটা বেজে গেছে। ওরা রুমানিয়ান ভাষায় খস্ত খস্ত শব্দ করে কথা বলে যাচ্ছে। আমি চোখ বন্ধ করে মেয়েগুলোর গায়ের গন্ধ শুকলাম। আজীবন মেয়েদের গায়ের গন্ধে নেশা পেয়ে যায়। আর যে দেশের যে বর্নের মেয়ে হোক না কেন, ঘুরে ফিরে একই রকম মাদকতা মেশানো স্মেল। পিছনের সীটে একপাশে আমি, পাশে মারিয়া আর জুজকা। ওদের হাসাহাসি শুনতে শুনতে ঘুমিয়েই পড়েছিলাম। সাশার ডাকাডাকিতে যখন চোখ খুলেছি তখন বিকাল হয়ে যাচ্ছে। পাচটা বাজে, জ্যাসপারে পৌছে গেছি। সামারে অবশ্য এখানে সুর্য ডোবে রাত দশটায়। আমাদের কারো কাছে জিপিএস নেই, কাগজের ম্যাপে ওদের গন্তব্য ঠিকানা খুজতে খুজতে সাশা দিশেহারা হয়ে গেছে। ভাঙাচোরা একটা ট্রেলারপার্কে মারিয়ার রিলেটিভ মনে হয় তারও খোজ নেই। আমাদের ইচ্ছা ছিল মেয়েগুলোকে নামিয়ে দিয়ে রাতের মধ্যে প্রিন্স জর্জ পৌছাবো। এখানে দেরী হয়ে গেলে সমস্যা।

বহু খোজাখুজি, আর ফোনে মেসেজ রেখেও মারিয়ার আন্টের কোন হদিস করা গেল না। আমি বললাম, তোমরা একটা মোটেলে উঠে যাও, হয়তো কালকে দিনে খুজে পাবে। মেয়েগুলো চোখ বড় করে বললো, হুজ পেইয়িং ফর দ্যাট। সাশা বললো, নট মি। এদিকে সাতটা বেজে যাচ্ছে, সাশা বললো, তাহলে আমাদের সাথে চলো, প্রিন্স রুপার্টে কাজে ঢুকিয়ে দেব। আমি এর মধ্যে জেনে নিয়েছিলাম, ওরা ক্যানাডাতে কি করে। স্টুডেন্ট হিসেবে ঢুকেছিল, নামকাওয়াস্তে ছাত্রী হয়ে আছে, বাস্তবে ওয়েইট্রেস, নয়তো মেইড হিসেবে কাজ করে যাচ্ছে। শেষবারের মত খোজ নিয়ে সবাই রওনা হয়ে গেলাম, প্রিন্স রুপার্টের পথে। নেক্সট ডেস্টিনেশন প্রিন্স জর্জ, প্রায় চারশো কিমি এখান থেকে ঘন্টা পাচেক লাগবে। সবাই কেমন চুপচাপ হয়েছিলাম। জুজকা নীরবতা ভাঙলো, টানিম, আর ইউ ইন্ডিয়ান?
– ন্যাশনালিটি ওর রেইস?
– রেইসে তুমি ইন্ডিয়ান চেহারা দেখেই বোঝা যায়
– তা ঠিক। এমনিতে আমি বাংলাদেশের নাগরিক
– থ্যাংকস গড, যে তুমি পাকিস্তানী নও
আমরা সবাই হসে উঠলাম, আমি বললাম, একমত। পাকিস্তানী শুনলে এখন সবাই ভয় পায়
মারিয়া বললো, সত্যি আসলে কি হচ্ছে ওখানে, এন্টায়ার নেশন অফ নাটজবস
– ওয়েল, হোয়াট গো’স এরাউন্ড কামস এরাউন্ড, পাকিস্তানের সেটাই হয়েছে। তোমাদের ইস্টার্ন ইওরোপে যেমন এন্টায়ার পপুলেশনকে কমিউনিজমে ব্রেইন ওয়াশ্ড করার পরও ধ্বসে গেছে, পাকিস্তানে সিমিলার ট্রান্সফরমেশন হচ্ছে। পাকিস্তান একটা আর্টিফিশিয়াল দেশ যেটা তৈরী হয়েছিল হিন্দু বিদ্বেষের ওপর ভর করে। এখনও হিন্দু বিরোধিতাই পাকিস্তানীদের একমাত্র ঐক্য। তিন জেনারেশন ধরে ওদের মগজ ধোলাই হয়েছে। এখন নিজের ওষুধ নিজেদের ওপরই প্রয়োগ হচ্ছে। রিয়েলিটি হচ্ছে শুধু ঘৃনার ভিত্তি করে তো নেশন স্টেট তৈরী করা যায় না
– ম্যান, ইউ গাইজ শুড গেত ইয়োর এ্যাক্টস টুগেদার
কথায় কথায় বললাম রুমানিয়াতেও তো রেসিজম আছে শুনেছি, বিশেষ করে জিপসীদের বিরুদ্ধে। শুনে ওরা একটু চুপসে গেল। বেশী ঘাটানোর আগেই ম্যাকব্রাইডে পৌছলাম।

স্যান্ডউইচ আর গাড়ীতে তেল ভরে নিলাম। খেয়েদেয়ে রেস্টরুম ব্রেক নিয়ে রওনা হতে হতে এগারটা পার হয়ে গেল। সাশার জন্য কয়েক কাপ কফি, পাহাড়ী ওয়াইন্ডিং রাস্তায় ঘুমিয়ে গেলে খবর আছে। রাতে গাড়ী চালানো বেশ মনোটনিক, আমার লাইসেন্স আছে, কিন্তু গাড়ী নেই বলে চালাতে অস্বস্তি লাগে। তবু ব্যাকআপ হিসেবে সামনে গিয়ে বসলাম। সাশার সাথে কথা বলে বলে যাচ্ছিলাম। আবার জিপসী প্রসঙ্গ তুললাম। রোমানিয়াতে রোমা বলতে জিপসীদেরকে বোঝায়। জিপসীরা আসলে ভারতীয়, এখনকার পাকিস্তান এলাকা থেকে গিয়েছে। সাশা বলছিল, সে জিপসীদের অনেক শব্দ জানে, বিশেষ করে ‘চোদা’ শব্দটার মানে সে ছোটবেলা থেকেই জানে। মেয়েরা শুনে হি হি করে হেসে উঠল। টুকটাক হালকা কথা বলতে বলতে ভালই যাচ্ছিলাম।

তখন মনে হয় একটার মত বেজে গেছে, আমি হালকা তন্দ্রালু অবস্থায়, সাশা বিড়বিড় করে কথা বলে যাচ্ছে, ধড়াম করে একটা শব্দ হলো। ড্যাশ বোর্ডে গিয়ে সজোরে ধাক্কা খেলাম। ভাগ্য ভালো সীট বেল্ট দেয়া ছিল। সাশা গাড়ীসহ রাস্তার ডানে গাছে গিয়ে ধাক্কা দিয়েছে। চোখ মেলেই দেখলাম প্রানীটাকে। সাশা হিসহিসিয়ে বললো, চুপাকাবড়া। বাছুরের সমান সাইজের কুকুর বা নেকড়ের মত। অন্ধকারে হেডলাইটের আলো রিফ্লেক্ট হয়ে জ্বলজ্বল করছে চোখ। মেয়েরাও ধড়মড় করে ঘুম থেকে উঠেছে। আমি বললাম, হাউ ডিড উই গেট হিয়ার? দিস ডাজন’ট সীম লাইক হাইওয়ে সিক্সটিন। সাশা যা বললো তার সারমর্ম হচ্ছে কফি খেয়ে তার পী চেপেছিল, এজন্য অফরোডে সামান্য ঢুকেছে, ঢুকেই দেখ চুপাকাবরা, আর ভয় পেয়ে গাছে ধাক্কা খেয়েছে। আমি বললাম, ফার্স্ট অফ, দিস ইজ জাস্ট এ উল্ফ, চুপাকাবরা ডাজন্ট এক্জিস্ট, ইটস এ মীথ
মারিয়া বললো, একজাক্টলী, আর চুপাকাবরা থাকে মেক্সিকোতে এত দুরে আসবে কিভাবে?

– আমি ড্যাম শিওর এটা চুপাকাবরা, নেকড়ের মুখ থেকে লালা ঝরে না, এটার পুরো মুখে ফেনা হয়ে আছে
– আমার ধারনা এটা কোনভাবে অসুস্থ নেকড়ে

গাড়ী রিভার্স গিয়ারে দিয়ে সাশা পেছানোর চেষ্টা করলো কয়েকবার। এঞ্জিন গোঙিয়ে উঠছে তবু পেছাচ্ছে না। চাকা কাদায় ডেবে গেছে মনে হয়। এমনিতে রাস্তাটা সামনে ঢালু, উল্টো দিকে উঠতে আরো বেশী শক্তি লাগবে। সাশা হাল ছেড়ে বললো, নেমে ধাক্কা দেয়া ছাড়া উপায় নেই। এদিকে অন্ধকারে আরো কয়েকজোড়া জ্বলজ্বলে চোখ দেখতে পাচ্ছি। গানা বললো, ইম্পসিবল, এ অবস্থায় দরজা খোলা যাবে না। ক্যানেডিয়ান রকিজে নেকড়ের অনেক দুর্নাম। আমি বললাম, এগুলো কায়োটীও হতে পারে, অত ভয়ের কিছু নেই। মহাঝামেলা এত রাতে। হাইওয়ে সিক্সটিনের এ জায়গায় কোন সেলফোন কানেকশনও নেই যে পুলিশ ডেকে সাহায্য চাইবো। এখন হয় সকাল পর্যন্ত অপেক্ষা করতে পারি না হলে নীচে ঢাল বরাবর যদি চালানো যায় কোথাও গিয়ে ইউ টার্ন নিয়ে আসতে পারি।

শেষে নীচের দিকে যাওয়াই ঠিক হলো। গাড়ী থেকে বের হওয়া উচিত হবে না। ওরাও আমার মত বিদেশী, মেয়েগুলো বিশেষ করে বেশ ভয় পাচ্ছে। একটু চেষ্টা করতে চাকা ঘুরে গাড়ী মুক্ত হয়ে গেল। এত চাপা গ্রাভেল রোড, ইউ টার্ন নেয়ার মত জায়গা পাওয়া মুষ্কিল। আমি ম্যাপটা দেখে বললাম, ইউ না নিলেও চলবে, রাস্তাটা ঘুরে গিয়ে আবার হাইওয়েতে পড়েছে, ম্যাপে আমি যা দেখছি সেটা ঠিক হয়ে থাকলে মাইলখানেক পড়ে এই রাস্তা হাইওয়েতে মিশেছে। সাশা বললো, ওকে, তাহলে সামনে যাই, গাড়ী ঘুরাতে গিয়ে কাদায় আটকে যেতে চাইছি না।

একমাইল যেতে কয়েকমিনিট লাগা উচিত বড় জোর, কিন্তু আধা ঘন্টা পরও রাস্তার দেখা নেই। নিকষ অন্ধকার। ফার গাছের সারিতে অল্প অল্প করে আকাশ দেখা যায়। ঢাল বেয়ে নেমে মনে হচ্ছে একটা ভ্যালীতে চলে এসেছি, ঘন কুয়াশা এখানে। সাশা গাড়ী থামিয়ে বললো, কি করব তাহলে। আমি বললাম, স্যরি আমি ম্যাপে যে রাস্তা ভেবেছি এটা সে রাস্তা নয়, আর সামনে না গিয়ে উল্টো ঘোরাই ভালো হবে। সবাই চুপচাপ হয়ে রইলাম। সাশা নীরবতা ভেঙে বললো, আচ্ছা তাহলে ঘুরাচ্ছি। ও খুব সাবধানে অল্প সামনে পেছনে গিয়ে গাড়ী ঘোরানো শুরু করল। রাস্তাটা এত চাপা আড়াআড়ি গাড়ীটা রাখাই যাচ্ছে না। তখনই ঘটলো বিপত্তি বিকট শব্দে পেছনের টায়ার ফেটে গেল। গ্রাভেল রোডে চালানোর জন্য বোধ হয়। এখন তো আর গাড়ী নড়তে পারছে না। এবার সবাই ভয় পেয়ে গেছে। সত্যি সত্যি বিপদে পড়ে গেছি। কানাডার এই অংশে জনবসতি খুব কম। আমরা যেখানে আছি এর ত্রিশ চল্লিশ কিলোমিটারের মধ্যে কেউ আছে বলে মনে হয় না। গানা বললো, লেটস নট প্যানিক, সকাল পর্যন্ত অপেক্ষা করি। হাইওয়ে খুব দুরে না, ফাটা টায়ারেও চালিয়ে যাওয়া যাবে। রাতে আর কোন ঝুকি নেয়ার দরকার নেই।

কিছুক্ষন কথা বলে সবাই বুঝলাম, সকাল পর্যন্ত চুপচাপ থাকা উচিত হবে। সামান্য ঝামেলা অনেক বড় করে ফেলেছি এর মধ্যেই। সাশা ইঞ্জিন বন্ধ করে দিয়ে একটা বিয়ারের ক্যান খুললো। আমার ব্যাগ থেকে চাদরটা বের করে মেয়েদের দিলাম। ওরা সবচেয়ে কম প্রিপারেশনে এসেছে। জুজকা বললো, তাকে মুততে হবে। এই রাতে সে বাইরে যেতে পারবে না। দরজাটা একটু খুলে করা যেতে পারে সেটাও ভয় পাচ্ছে। অনেক ভেবে চিন্তে একটা বিয়ার ক্যান নিয়ে ঝিরঝির করে মুতে দিল জুজকা। সে রাতে বিয়ার ক্যান গুলো সবাইকে বেশ কাজে দিল।

ভোরে গাড়ী থেকে নেমে দেখলাম চাকাটা ফেটে মাটিতে গেথে গেছে। আধাঘন্টা পাচজনে ঠেলাঠেলি করে গাড়ীটাকে ঘুরাতে পারলাম। বিপদের সেই শেষ ভাবলাম। নুড়ি পাথরের গ্রাভেল রোডে মাইলখানেক যেতে যেতে ফাটা চাকার পুরো টায়ার খুলে মেটাল বেরিয়ে পড়লো। উতরাই রাস্তায় গাড়ী একদিকে ট্র*্যাকশনের অভাব আরেক দিকে বারবার কাত হয়ে ঘুরে যাচ্ছিল। একটা খাড়া জায়গায় গিয়ে গ্যাস প্যাডালে শত চাপ দিয়েও গাড়ীটা উঠতে পারলো না। সাশা বললো, ইটস ডান, গাড়ী এখানেই ডাম্প করে যেতে হবে। গাড়ী থেকে নেমে পড়লাম সবাই। ছেড়াখোড়া চাকাটা দেখে বুঝলাম এই গাড়ী নিয়ে হাইওয়েতে আসলেই যাওয়া যাবে না। এখন একমাত্র উপায় এই পাচছয় মাইল রাস্তা হেটে গিয়ে হাইওয়েতে সাহায্য চাওয়া। গভীর ফরেস্টে সুনশান নীরবতা। আমাদের দেশে এরকম জঙ্গল হলে পাখীর কিচির মিচির শোনা যেত। এখানে সেসব নেই। খুব আমফরগিভেন জায়গা। কালকের স্যান্ডউইচের বাকি অংশটুকু খেয়ে নিচ্ছিলাম, মারিয়া বললো, একজাক্টলী কত দুরে হবে রাস্তা? আমি বললাম, আমরা বড় জোর আধঘন্টা চালিয়েছি, চল্লিশ কিমি স্পীড হলে আসছে বিশ কিমি দুরে। সবাই হকচকিয়ে উঠলো, বিশ কিমি উতরাই হাটতে হবে। ইটজ নট গোয়িং টু বি ইজি ম্যান। সাশা বললো। আমি বললাম, এছাড়া উপায় কি?
– ইজ দেয়ার এনি শর্টকাট? আমার মনে হচ্ছে রাস্তাটা কার্ভড হয়ে এসেছে, একটা কাজ করতে পারি, রাস্তা ধরে ঘুর পথে না গিয়ে ভ্যালী ধরে নেমে সামনের হিলটা উঠে দেখতে পারি। আমি অলমোস্ট সার্টেইন হিলটার ওপাশের ঢালে হাইওয়ে। রাতে এরকমই দেখেছিলাম। একদফা বিতর্কের পরে সাশার প্রস্তাবে যাওয়া মনস্থ হলো। যেহেতু দিন প্রায় ষোল ঘন্টা অনেক সময় পাওয়া যাবে। গাড়ীটা লক করে ব্যাকপ্যাক নিয়ে রওনা হলাম।

দিনের আলোয় ভয় কোথায় চলে গেছে। হাসাহাসি করতে করতে ভ্যালীতে নেমে এলাম। ছোট একটা পাহাড়ী নদী। সামারে হলুদ একধরনের ফুলে ভরে আছে। নদীটা সহজে পার হওয়ার রাস্তা খুজছিলাম। এগুলো খুব গভীর থাকে না, তবুও মনে হয় অন্তত বুক সমান পানি হবে কোন কোন জায়গায়। ইস্টার্ন ইউরোপীয়ান গুলোর লজ্জা কম। সাশা শর্টস পড়া ছিল, সেটা খুলে ল্যাংটা হয়ে পানিতে নেমে গেল। নেমেই লাফ দিয়ে উঠে আসল। ভীষন ঠান্ডা পানি। সামারে বরফ গলে নদী হয়েছে, বরফের মতই ঠান্ডা। ও নির্লজ্জভাবে নুনু ঝুলিয়ে হাসতে হাসতে কাছে এসে বললো, এনিবাডি এলস ওয়ান্ এ ট্রাই?
গানা মুখ ভেচকে বললো, আই ক্যান
মারিয়াও বললো, শিওর
মেয়েরা খুব সহজে টপ আর বাইরের প্যান্ট খুলে পা ভিজিয়ে নিল। ব্রা আর প্যান্টি আছে অবশ্য। ওরা চারজন নিজেদের ভাষায় কি যেন বলে হেসে যাচ্ছিল। আমি কোমরে হাত দিয়ে দাড়িয়ে রইলাম। চমৎকার সকাল। এরকম জায়গায় ক্যাম্পিং এ আসা দরকার। পানির ধারে গিয়ে দেখছিলাম, পাথরের ওপর দিয়ে বেশ কিছুদুর না ভিজে হয়তো যাওয়া যাবে, তবু মনে হচ্ছে কিছুটা নামতেই হবে। হঠাৎ মনে হলো ওরা আমাকে দেখিয়ে কিছু বলছে, আমি ওদের দিকে তাকিয়ে বললাম, হোয়াট? ইউ গাইজ আর এ্যাক্টিং রিয়েলী স্ট্রেঞ্জ, সময় নষ্ট করার মানে কি?
মারিয়া বললো, ইউ নো, আই হ্যাভ নেভার সীন এ ব্রাউন ম্যান নেইকেড। আই হ্যাভ এ ফিলিং আই ওয়ান্ট সী ওয়ান টুডে
সাশা বললো, অফ কোর্স, ওকে চেপে ধরি, আমাদের চারজনের সাথে পারবে না
– আর ইউ আউট অফ ইওর মাইন্ড?
সাশা বললো, মারিয়া গেট হিম

মেয়েগুলো সত্যিই তেড়ে আসলো। ককেশীয়ান মেয়েগুলো গায়ে গতরে শক্তিশালী। জুজকা তো লম্বায়ও বড়। তিনজনে মিলে চেপে ধরলো আমাকে। আমি প্রথমে ইয়ার্কি হিসেবে নিলেও এখন বুঝলাম পরিস্থিতি সিরিয়াস। জুজকা এসে পেছন থেকে গলা আটকে রইলো, মারিয়া বললো, আগে প্যান্ট খোলো, আই ওয়ান্ট সী হিজ ম্যানহুড। আমি বললাম, গাইজ, আমি কিন্তু তোমাদের নেংটো করে ছাড়বো
– ডু ইট দেন
আমি একটা ঝাড়া দিয়ে জুজকাকে ঠেলে ওর ব্রা ধরে টান দিলাম। হেচকা টানে একটু ছিড়ে গেলেও খুললো না। ও খেপে গিয়ে কাছে এসে আমার নুনু ধরে চাপ দিতে চেয়েছিল। বেশ কতক্ষন ফ্রেন্ডলী হুটোপুটি চললো। কেউ কাউকে নেংটা করতে পারলো না। আমি বললাম, লেটস হ্যাভ এ ট্রুস, হোয়াট আর উই ট্রায়িং টু এচিভ হিয়ার
মারিয়া বললো, লাইক আই সেইড, আই ওয়ান্ট টু সী দা ব্রাউন ম্যান নেইকেড
– ওকে, ইটস ফাইন। আই উইল গেট নেইকেড, বাট ইউ হ্যাভ টু গেট টু
সবাই মিলে সমোঝোতায় এলাম যেহেতু সবারই রোখ চেপেছে, এই প্রকৃতিতে প্রাকৃতিক পোশাকে থাকাই শ্রেয়। আমি প্যান্ট আর টি শার্ট টা খুলে দিনের বেলা খোলা জায়গায় নেংটো হয়ে গেলাম। সাশা তো ছিলই। মেয়ে তিনটাও লজ্জা না করে ল্যাংটা হয়ে গেল। এত ফর্সা আর নিখুত শরীর ওদের। বিশেষ করে জুজকা, যেমন ফিগার তেমন দুধ পাছা। শুধু গানা বাল না ছেটে জঙ্গল বানিয়ে রেখেছে। মারিয়া কাছে এসে, তোমার নুনুটা বেশ তো, চকোলেট রঙের। তোমার গায়ের রঙের চেয়ে কালো।
– সব ছেলেরটাই এই কালচে থাকে, সাশারটা দেখ
– তা জানি
ও হাত দিয়ে নেড়ে ঘুরিয়ে ফিরিয়ে দেখল। আমি বললাম, তোমার দুধে হাত রাখতে পারি
– রাখো
বাঙালী মেয়েদের মত ঢাউস দুধ নেই এদের। তবে চীনাদের মত চিমসানোও নয়। ওর গোলাপী বোটাটা খাড়া হয়ে গেল, নাড়া খেয়ে। আমার নুনু তখন শক্ত হয়ে গিয়েছে। মারিয়া একটা চাপড় মেরে বললো, উহু, নট নাউ

জামা কাপড় পোটলা বেধে পাচ জনে মিলে নদীটা পার হলাম। ল্যাংটা হয়ে ওদের পাছা দেখতে দেখতে হাটতে ভালো লাগছিল। ভুলেই গিয়েছি যে আমরা আটকা পড়ে আছি। পাহাড় উঠতে উঠতে জুজকা বললো, কাল রাতে তোমরা জিপসীদের নিয়ে কথা বলছিলে তাই না
– হু
– জিপসীরা কি আসলেই ভারতীয়
– আসলেই। আরবরা দশম শতাব্দির দিকে নিয়মিত ভারতের পশ্চিমাঞ্চলে রেইড চালাত। মুলত ডাকাতী করতে আসত। এখনকার আফগানিস্থানে যেরকম ওয়ারলর্ড আছে এরকম অর্গ্যানাইজড ক্রিমিনাল গ্যাং ছিল বিভিন্ন আরব রাজার। সুলতান মাহমুদের হামলাকারী বাহিনী হাজার হাজার নারী পুরুষকে রেইডের সময় বন্দী করে নিয়ে আসে।
– দ্যাটস স্যাড
– ইয়া, আই থিংক সো। এইসব দাসদের শত শত মাইল হাটিয়ে নিয়ে আসা হত। এত মানুষ মারা গিয়েছিল, খুব সম্ভব সেখান থেকেই আফগানিস্থানের ঐ পাহাড়ের নাম হিন্দুকুশ। এদেরকে পরে আরব এবং তুরষ্কে বিক্রি করে দেয়া হয়। তাদের বংশধররাই এখন ইওরোপের জিপসী।
– ইন্টারেস্টিং
– ইটস নাথিং নিউ, হিস্টরী ইজ ফুল অফ ব্লাডশেড, এথনিক ক্লিনজিং। কাকে রেখে কাকে দোষ দেবে
– ডেফিনিটলী। ভেরী ট্রু।

– ইন্ডিয়াতে এর আগে আরিয়ানরা একইভাবে মোস্ট লাইকলী ক্লিনজিং চালিয়েছিল, সো ইটস নট দা ফার্স্ট টাইম
– আচ্ছা তোমাদের ওখানে না কি এখনও কাস্ট সিস্টেম আছে
– ওয়েল সাবকন্টিনেন্টে কোনদেশেই মনে হয় অফিশিয়ালী নেই বাট সোশালী কিছুটা তো আছেই
– আনফরচুনেট
– ট্রু, এটা ইন্ডিয়ান হিস্ট্রীর ওয়ান অফ দা মোস্ট ট্র*্যাজিক পার্ট, যেখানে রিলিজিয়াস ব্যাকিং এ স্লেভারী ইন্সটিটিউশনালাইজড করা হয়েছিল

কোন ট্রেইল না থাকায় উঠতে বেশ সমস্যা হচ্ছিল। ঘন্টা দুয়েক হেটেও খুব দুরত্ব কভার করতে পারলাম না। মেয়েরা একদম টায়ার্ড হয়ে গিয়েছে। একটা পড়ে থাকা গাছের গুড়িতে বসলাম সবাই। আমি তো ওদের গা থেকে দৃষ্টি ফেরাতে পারছি না। সুযোগ পেয়ে সাশা আর গানা চুমোচুমি শুরু করেছে। মারিয়া বলে উঠলো, ওহ ম্যান, নাউ উই হ্যাভ টু ওয়াচ দেম?

ওরা চোখ বুঝে প্রায় ধস্তাধস্তি শুরু করে দিয়েছে, যেন আমরা নেই। ওদের কান্ড দেখে আমি নিজে এত হর্নি ফীল করছিলাম যে কি বলব। গানাকে মাটিতে ফেলে ওর দুধ চুষতে লাগলো সাশা। পাছা উচু করে ধোনটা গেথে দিল। ফ্যাপ ফ্যাপ করে ডাল পালার উপরে চোদাচুদি শুরু করলো ওরা। মারিয়া উঠে দাড়িয়ে আমার কাছে এসে বললো, ফাক মি
– এখন?
– ইয়েস। নাউ!
আমি কাছে গিয়ে ওর গোলাপী বোটা মুখে পুড়ে নিলাম। হালকা ঘামে ভিজে নোনতা হয়ে আছে। ও আমার হাতটা নিয়ে অন্য দুধে দিয়ে দিল। আরেক হাত দিয়ে ওর পাছা টিপতে টিপতে দাড়িয়েই নুনু ঘষতে লাগলাম ওর ভোদায়। ইওরোপিয়ানদের বাল এত মসৃন আর পাতলা হয় যে বলার মত না। রেশমের মত। আমার নুনু থেকে লালা ঝরে যাচ্ছে, না দেখেও টের পাচ্ছি। দাড়িয়েই ওর ভোদায় গেথে দিলাম। মেয়েটা আলতো করে আহ করে উঠলো। ভোদার ভেতরটা ভিজেনি ভালো মত। যেন ব্যাথা না পায় আস্তে আস্তে আনা নেয়া করতে লাগলাম। জুজকা গাছে হেলান দিয়ে আমাদের সবার কাজকর্ম দেখছে। বেশী ঠাপ দিতে হলো না, ভোদাটা ধীরে ধীরে ভিজে গেল। এরা মনে হয় প্রচুর চোদাচুদি করে এজন্য শুরুতে শুকনা ছিল। ভোদার মধ্যে লুব্রিকান্ট পেয়ে জোরে জোরে ধাক্কা দিতে লাগলাম। দুজনে দুজনের হাত ধরে উল্টো হয়ে ঝুকে ঠাপিয়ে যাচ্ছিলাম। মারিয়া ফিসফিসিয়ে বললো, ব্রাউন ম্যানকে কখনো চুদিনি, আশাটা পুরন হলো
টায়ার্ড হয়ে গিয়ে ওকে ডগি হতে বললাম। হাতে থুতু দিয়ে ওর পাছাটায় আদর করে দিচ্ছিলাম, পাছার ফুটোর বাল টেনে দিলাম চুদতে চুদতে। মেয়েরা অনেকসময় মজা পায়।

আমি বললাম, আমার বের হয়ে যেতে পারে
– ইট মি ফার্স্ট।
আমাকে মাটিতে শুইয়ে ভোদাটা নিয়ে এল মুখের কাছে। লিং (ক্লিট)টা লাল হয়ে আছে। লালচে সোনালী বাল নেড়েচেড়ে দেখলাম। আঙ্গুল মুখে ভিজিয়ে তর্জনী দিয়ে লিং এর ওপর থেকে নীচে ম্যাসাজ করে দিলাম। মেয়েদের লিং জাস্ট ছেলেদের ধোনের ছোট সাইজ। ধোনে যেভাবে হাত মারলে মজা লাগে লিং এই একইভাবে আঙুল বুলিয়ে দিলে মজা পায়। মাঝে মাঝে জিভ দিয়ে ভিজিয়ে নিলাম ভোদাটা। এবার মধ্যমা দিয়ে আড়াআড়ি লিং এর উকি দিয়ে বের হয়ে থাকা মাথাটাকে মলে দিচ্ছিলাম। মারিয়া ভীষন উত্তেজিত হয়ে গেল। ভোদার লাল পাতা দুটো রক্তাক্ত রঙের হয়ে গেছে। বাঙালী মেয়েদের ভোদার পাতা কাল বা খয়েরী থাকে উত্তেজিত হয়েছে কিনা বোঝা যায় না। দেরী করলে মুহুর্তটা নষ্ট হয়ে যেতে পারে ভেবে জিভ লাগিয়ে দিলাম লিঙে। জিভ দিয়ে ঠেসে আড়াআড়ি উপর নীচ করে দিতা লাগলাম। মারিয়া বলছিল, ওহ ম্যান, মরে যাব, তুমি আমাকে মেরে ফেলছ, ফাক মি রাইট নাউ, আই ক্যান্ট হোল্ড ইট এনিমোর …
আমি ডান হাতের তর্জনী আর মধ্যমা শক্ত করে ভোদার গর্তে চালিয়ে দিলাম। জিভ চালাতে চালাতে আঙুল দিয়ে ভোদা চুদে যাচ্ছিলাম। মারিয়া মিনিটখানেকের মধ্যেই চিতকার দিয়ে ঊঊঊঊঊঊ ওওওওওওওওওহ ওহ ওহ ওহ ওহ করে অর্গ্যাজম করে নিল। আমার মুখে তখন ওর ভোদার সাদা লুব আর আমার নিজের লালা মাখামাখি। ভাগ্য ভালো মুতে দেয় নি। চোখ মেলে দেখি বাকি তিনজন দাড়িয়ে আমাদের কান্ড দেখছে।
সাশা বললো, ইউ আর ওয়ান গুড পুসি ইটার …

ধাতস্থ হয়ে মারিয়া বললো, থ্যাংক ইউ ব্রাউন ম্যান, দিজ ইজ দা বেস্ট
জুজকা বলছে, এগুলো কি কামাসুট্রা থেকে শিখেছ
– নাহ, নিজে নিজে শিখেছি, অভিজ্ঞতা বলতে পারো
ও আস্তে করে বললো, নেক্সট ইটস মাই টার্ন, মেই বি টুনাইট

বেলা পড়ে যাচ্ছে। খুব বেশী দুর উঠতে পারি নি। এখনও নীচে নদিটা দেখতে পাচ্ছি। আরো ঘন্টাখানেক গিয়েও পাহাড় শেষ হওয়ার কোন লক্ষন নেই। বরং গাছের সারিতে দিশেহারা লাগছে। সবাই ভেতরে ভেতরে শংকা বোধ করছিলাম। গানা সেই কখন জামা কাপড় পড়ে নিয়েছে। শেষে মুখ ফুটে বলেই ফেলল মারিয়া, আই থিংক উই শুড স্টপ। দিনের আলো বড়জোর তিন চার ঘন্টা আছে, এখনও ফরেস্ট শেষ হওয়ার লক্ষন নেই। মেই বি উই আর লস্ট। ম্যাপটা বের করে বোঝার চেষ্টা করলাম কোথায় আছি। আমার কেউ কোন এক্সপার্ট নই। জিপিএসও নেই। মারিয়া বললো, আমার মনে হয় ফিরে যাওয়া উচিত। বাকিদের মনের মধ্যেও ভয় ধরে গিয়েছে। সুর্য্যের আলো যত পড়ে যাচ্ছে তত রাতের ভয়টা চেপে আসছে। আমি বললাম, তাহলে এখনই নীচে নামা উচিত, যদি রাতের আগে গাড়ীর কাছে পৌছতে চাই।

দুদ্দাড় করে নীচে নামতে লাগলাম আমরা। সবাই শার্ট প্যান্ট পড়ে নিয়েছি। তাও দু ঘন্টা লেগে গেল নদীর ধারে আসতে। গাড়ীতে পৌছতে পৌছতে সুর্য্য পাহড়ের কিনারায় চলে এসেছে। এসব জায়গায় সুর্য্য পাহাড়ের আড়ালে চলে গেলে হঠাৎ আলো কমে যায়। যদিও দিন আরো দু ঘন্টা থাকবে। ক্ষুধায় সবার অবস্থা কাহিল। সকালের হাসিখুশী ভাব নেই। তারওপর একদিন পুরোপুরি নষ্ট হলো। গাড়ীর ট্রাংক থেকে সিরিয়াল বের করে খেলাম। শুকনা সিরিয়াল খেয়ে পেট ভরানো সহজ নয়। আমার ব্যাগে এনার্জি বার ছিল, ওগুলো দিলাম ওদের। বললাম, বরং গাড়ী ঠেলতে থাকি যতদুর নেয়া যায়। বিশেষ করে উতরাইটা পার হলে হয়তো গাড়ী নিজেই যেতে পারবে। গানাকে ড্রাইভিং এ বসিয়ে দিলাম যেন প্রয়োজনে ব্রেকটা চেপে ধরতে পারে। চারজন মিলে পুরানো লক্কড় ঝক্কড় গাড়ীটা ঠেলতে লাগলাম। টায়ার্ড সবাই তবু হাল ছাড়ার সুযোগ নেই।

দু ঘন্টার বেশী লেগে গেল প্রায় হাফ কিলোমিটার খাড়াটা পার হতে। সন্ধ্যা থাকতে থাকতে এঞ্জিন স্টার্ট দিল সাশা। যতদুর যাওয়া যায়। একপাশের চাকায় কাপড় পেচিয়ে দিয়েছি। খুব আস্তে আস্তে চালিয়ে এগোতে লাগলাম। মাঝে মাঝে নেমে আবার ঠেলে নেই আমরা চারজন। কয়েকটা মোটা ডাল নিয়ে নিয়েছি হাতে, যদি চুপাকাবরার দল আসে। ডেসপারেট সিচুয়েশনে কিভাবে যেন ভয় কমে যায়।

রাত একটার দিকে পৌছলাম হাইওয়ে সিক্সটিনে। এই কাজটা দিনে করলেই হতো। হঠাৎ খুব ভালো লাগছিলো সবার। যদিও লোকজনের দেখা পেতে সকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে, তবু বিপদের আশংকাটা কেটে গেছে। সাশা বললো, সেলিব্রেশন সেক্স করা উচিত, কি বলো।

গাড়ি থেকে বের হয়ে দরজা খুলে ঘাসে শুয়ে পড়লাম আমরা। একজন আরেকজনের গায়ে উঠে হুটোপুটি শুরু হলো। জুজকা টান দিয়ে আমার টি শার্ট খুলে বললো, আমি তোমাকে আমার ভেতরে চাই। জড়িয়ে ধরে কয়েকটা গড়ান দিয়ে দুরে সরে এলাম আমরা। জুজকার টপটা খুলতে লাফিয়ে বের হয়ে এলো ওর দুধ দুটো। গাড়ীর হাল্কা আলোয় ভালোমত দেখতে পাচ্ছি না। ওকে কাছে টেনে বোটা ধরে মুখে পুরে দিলাম। ও আমার চেয়ে লম্বা হওয়াতে একটা সুবিধা হচ্ছিল। যখন দুধ খাচ্ছিলাম, নুনুটা ঠিক ওর ভোদার সামনে চলে এসেছিল। দুধ খেতে খেতে নুনু চেপে দিলাম ভোদায়। তলা থেকে ঠাপ মেরে যেতে লাগলাম। বড় সাইজের মেয়ে চোদার মজা আলাদা। আগে এরকম চোদার সুযোগ হয় নি। জুজকা বললো, তুমি কামাসুত্রের স্টাইলগুলো জানো? আমি বললাম, তেমন জানি না।
– মুখোমুখি বসে করি। ওটা আমার ফেইভ পজিশন
জুজকা আর মুখোমুখি বসলাম, জুজকা তার লম্বা পা দুটো তুলে পেটের সাথে ভাজ করে ভোদাটা এগিয়ে দিল। আমি ভেজা ধোনটা চেপে দিলাম। আমি জানতাম না এভাবে করার সুবিধা কি। ধোনটা খাড়া ঢুকে গেল গভীরে। দুই হাতে ভর দিয়ে ঠাপ দিলাম অল্পক্ষন। আমি বললাম টু টায়ারিং। বিছানা হলে করা যেত। ও বললো, ওকে তাহলে গাড়ীর বনেটে বসছি, ভোদা খেয়ে দাও।
সাশা গাড়ীর পেছনের সীটে মারিয়াকে চুদছে, ওর গার্লফ্রেন্ডের সামনেই। জুজকা বনেটে বসে পা মেলে ধরলো। ওর ভোদার ভেতরে লিংটা থেকে অবাক হয়ে গেলাম। ছোট বাচ্চা ছেলের নুনুর মত বড়। আমার বুড়ো আঙুলের সমান মোটা। নরম থলথলে হয়েছিল। আমি চুষে জিভ দিয়ে নেড়ে দিতে লাগলাম। আমাদের দেখে সাশা বললো, হেয় টানিম, ফাক গানা, আই ওয়ান্ট ইউ টু ফাক হার
– আমি বিজি
– ওকে শী উইল ফাক ইউ দেন
গানা এসে ওর লোমশ ভোদাটা আমার পাছায়া ঘষতে লাগলো। পিঠে কামড়ে দেয়া শুরু করলো মেয়েটা। আমি তখন জুজকার লিং খেতে খেতে আঙুল চালাচ্ছি ওর ভোদায়। জুজকা বললো, স্কুইর্ট করলে সমস্যা হবে?

আমি বললাম, নো প্রোবলেম
চোখ বন্ধ করে জুজকার অর্গ্যাজমে মনোযোগী হলাম। মেয়েদেরকে সন্তুষ্ট করা আর্টের মত মনে হয়। সেই মর্জিনাকে দিয়ে শুরু। ভোদার মধ্যে আঙুল দুটো বাকিয়ে ওর জি-স্পট আন্দাজ করতে চাইলাম। জি-স্পট টের পাওয়া বেশ কঠিন। মেয়েরা নিজেরা না বলে দিলে আরো কঠিন। তবুও আঙুল বাকিয়ে ওর ব্লাডারে চাপ দিতে লাগলাম। জিভ দিয়ে ঠেসে নেড়ে যাচ্ছি রাম সাইজের লিংটাকে। ওর কন্ট্রাকশন শুরু হচ্ছে টের পাচ্ছি। ভোদাটা দিয়ে আঙুল দুটো চেপে চেপে ধরছে। এখন নিরবিচ্ছিন্নভাবে হাত এবং জিভ চালিয়ে যেতে হবে। মনে হলো মটর দানা সাইজের জি-স্পট বা এরকম কিছু টের পাচ্ছি। ওর ভোদা যত টাইট হচ্ছিল তত আঙুল চালাতে হলো। রোখ চেপে গিয়েছিল। জিভ দিয়ে লিং ঠেসে ভোদার মধ্যে আঙুল দিয়ে জোরে চাপ দিতে ওয়া ঊউহ ওয়াও ওহ ওহ ওমমম ওহহ করে অর্গ্যাজম শুরু করলো জুজকা। আমি জিভ না থামিয়ে দুআঙুল দিয়ে ভোদার ভেতরে থেকে ব্লাডারে চাপ দিতে শুরু করলাম। ফুলে ঢাউস হয়ে আছে ব্লাডার। আমি জানি মেয়েরা এটাতে খুব ভালো ফিল করে অর্গ্যাজমের সময়। ছিটকে গরম পানি বের হয়ে আসলো ভোদা থেকে। ভাগ্যিস বিয়ার খেয়ে রেখেছিলো মেয়েটা। গন্ধ নেই।

জুজকা বনেটে শুয়ে রইল। তার হাত পা টান টান হয়ে গেছে। আমার কি যে হয় মেয়েদের অর্গ্যাজমের চিতকারে নুনু ভীষন শক্ত হয়ে যায়। কোমরে হাত দিয়ে দাড়িয়ে ছিলাম। গানা বললো, ফাক মি। ও গাড়ীর সামনের দরজা খুলে স্টিয়ারিং ধরে উবু হয়ে পাছা বাড়িয়ে দিল। আমি নীচু হয়ে ধোনটা ওর ভোদায় ঢুকিয়ে দিলাম। পাছায়া আলতো চাপড় দিতে দিতে চুদে যেতে লাগলাম রুমানিয়ান মেয়েটাকে। উবু হয়ে ওর দুধগুলো হাতে নিলাম। লাউয়ের মত হয়ে ঝুলে আছে। এরপর সীটে বসে ওকে কোলে নিয়ে চুদতে লাগলাম। ভোদাটা পিচ্ছিল হয়ে ছিল। একদফা বসে চোদার পর গানা আমাকে ঠেলে শুইয়ে দিল। এরপর গায়ে উঠে ধনটা চুদে যেতে লাগল। মাঝে মাঝে এমন টাইট করে চেপে ধরে মাল ধরে রাখতি পারছি না। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে যাওয়ার আগে ওকে ফেলে দিয়ে হাত দিয়ে চেপে গাড়ীর বাইরে মাল ফেলে দিলাম।

শান্ত শুয়ে রইলাম সবাই। অদ্ভুত দিন গেল। সাশা বললো, বুঝেছ টানিম, সোসাইটিতে সেক্স নিয়ে এত কেন বাধা? বিকজ ইটস এ গ্রেইট ওয়ে টু হ্যাভ ফান। পলিটিকাল বলো, রিলিজিয়াস বলো, এসব লীডার প্রফেটরা দেখবে নিজেরা অসংখ্যা বৌ রক্ষিতা নিয়ে ফুর্তি করে গেছে, সাধারন মানুষ যাতে এ সুযোগ না পায় এজন্য এত নিয়ম কানুন।
আমি বললাম, ইয়াহ, হতেও পারে, ভেবে দেখতে হবে

মেয়েরা পরদিন প্রিন্স জর্জ থেকে বাসে চেপে ফিরে গিয়েছিল। আমরা দু সপ্তাহ কামলা খাটতে আরো পশ্চিমে রওনা দিলাম।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*