Saturday, June 13, 2015

MA CHODA CHELE মা ছেলে চোদাচুদির কাহিনী

আমি আজ যে গল্পটা বলতে ছলেছি, সেটা দুঃখ জনক হলেও সত্যি এবং আমারই চোখের সামনে একজন ভদ্র ঘরের বিবাহিতা মহিলা স্বামী সন্তান সংসার সব থাকতেও শহরের বেশ্যা হয়ে গেল— শুধু নিজের শরীরের জ্বালা জুড়োবার চেষ্টা করতে গিয়ে, অবশ্য এর জন্য তার স্বামীও কম দায়ী নয় এবং আমিও। হ্যাঁ আমি নিজেও দায়ী –কারণ, মহিলাটি আমার মা,আজ মনে হয় আমি অবুঝ না হলে মা হয়ত রাস্তার বেশ্যা হয়ে যেত না, যদি বাবাকে বলতে পারতাম সময় মতো তবে হয়ত এই হাল হত না।

ঘটনাটা খুলে বলি— কলকাতা শহরে বাইরে থেকে পড়তে আসা লক্ষাধিক ছেলেমেয়ে শহরতলির বাড়িগুলোতে মেস করে থাকে। আমাদের বাড়ির নিচতলাটাও এইরকমই ভাড়া নিয়ে থাকতো কয়েকজন ছেলে, কেউ ছিল স্টুডেন্ট আবার কেউ চাকরি করত বেসরকারি অফিসে। আমার বাবা একজন ডাক্তার, নিজের রুগী আর নার্সিংহোম নিয়েই সারাদিন ব্যস্ত থাকে, এমনকি একই শহরে থেকেও বাবা বাড়িতে ফেরে মাসে একবার কোন মাসে হয়ত তাও নয়, আর ফিরলেও এত রাতে ফেরে যে আমি বা মা পরদিন সকালের আগে জানতেও পারিনা বাবা কখন এসে বাইরে গাড়ি রেখে নিচের গেস্ট রুমে শুয়ে ঘুমিয়ে গেছে। সকালে ঘর পরিস্কার করতে গিয়ে মা দেখে-বাবা ঘুমাচ্ছে। choda chudi maa
যাই হোক আমার পড়াশুনা নিয়ে মা চিন্তিত ছিল, তাই মেসের এক দাদাকে বলেছিল আমায় পড়াতে। তার নাম ছিল সুখেস্বর রায়, ইংরাজিতে এম এ, কম্পিউটার শিখেছিল, আগে সায়েন্স নিয়ে পড়েছে, তখন একটা বেসরকারি ফার্মে কাজ করত। তো দাদা আমায় সব বিষয় পড়াত, খুব ভাল পড়াতো, আমি তখন ভাল রেজাল্টও করছিলাম। মাও খুব খুশি ছিল, তাই দাদাকে খুব আদর করত। আমি যেবার এইটে ফার্স্ট হলাম সেবার মা খুশি হয়ে দাদাকে বলেছিল—তুমি কি চাও বল, ফী ছাড়াও যা চাইবে দেব। দাদা হেসে বলেছিল— পরে বলব একদিন সময় করে একলা বসে। মা বলেছিল— আমি তো এখন অঙ্ক করছি, তো পাসের ঘরে গিয়ে কথা বলতে। দাদা রাজি হয়ে মায়ের সঙ্গে পাসের ঘরে চলে গেল।
অনেকক্ষন হয়ে গেছে ওরা ঘরে ঢুকেছে, এদিকে আমার অঙ্ক আটকে গেছে, তাই ঘরের দিকে পা বাড়ালাম দাদাকে ডাকতে। কিন্তু ঘরের কাছে আস্তেই শুনলাম দুজনে খুব হাসাহাসি করছে— আমি জানতাম, তুমি এই রকমই করবে, তাইতো অফার দিলাম— মায়ের গলা! আমি জানালার ফাঁক দিয়ে দেখি গায়ে গা লাগিয়ে বসে মা আর দাদা হাসাহাসি করছে, দাদার একটা হাত মায়ের কোমর জড়িয়ে ধরে আছে, সামনে কি চলছে কে জানে, আমি আর কিছু না বলে চলে এলাম। কিন্তু আসার সময় যেটা শুনলাম তা চমকে যাবার মত। মা খিলখিল করে হেসে বলছে— রাতে এসো, এখন ছেলের সামনে সাবধানে থাকাই ভাল,তাই না? আমি বুঝলাম রাতে কিছু হতে চলেছে আজ। আমার মনে খুব উৎসাহ তখন কি হবে রাতে, দেখব। তাই তাড়াতাড়ি খেয়ে আমার ঘরে গিয়ে শুয়ে পড়লাম। Ammu choda choti
এখানে একটা কথা বলে রাখা দরকার,আমার মা কিন্তু ভীষণই সুন্দরী এবং সেক্সি। তার ব্লাউজ আমি পরে চেক করে দেখেছি-৩৮ সাইজ, আর প্যান্টী -৩৬ সাইজ। মায়ের হাইট ছিল ৫’৬’’,কিন্তু ওজন ৫০-৫৫ র বেশি না- মানে স্লিম কিন্তু বড় বড় মাই, ফুলো পোঁদ, সরু কোমর, আর সঙ্গে ছিল এক্সপোজ করে শাড়ি, ব্লাউজ পরার অভ্যাস। মায়ের সামনে এলে যে কেউ তার লো-কাট ব্লাউজ উপচে বেড়িয়ে থাকা গভীর খাঁজসহ মাইএর উপরের অর্ধেকটা আর কাপড়ের আড়ালে না থাকা সেক্সি ফরসা তলপেট না দেখে যেত না- মা শাড়ি পড়ে নাভি থেকে কমসেকম ৪-৪.৫” নিচে, ভালো করে দেখলে কামানো তলপেটের বালগুলোও বোঝা যায়। মায়ের সব থেকে বড় সম্পদ ছিল তার চওড়া টানাটানা চোখ দুটো আর পিঙ্ক কালারের রসালো দুটো ঠোঁট। মা চাইলে তার প্রতি আকৃষ্ট হবে না এমন পুরুষ বোধ হয় আমি দেখিনি। আমি নিজেই মায়ের ওপর এত আকৃষ্ট হয়েছিলাম মাধ্যমিকের সময় থেকে সে কথা পরে বলব, এখন শোন আমার মায়ের সেদিন রাতে কি হল-
আমি শুয়ে শুয়ে চোখ বুজে ভাবছি কি হতে পারে ওদের মধ্যে, মা ঘরে ঢুকল কিন্তু আমি চোখ বন্ধ করে পরে রইলাম। মা দরজাটা টেনে দিয়ে বাইরের লাইট অফ করে ঘরে চলে গেল। আমি ভাবছি কি হবে, কি হবে, শুয়ে থাকতে থাকতে কখন ঘুমিয়ে গেছি, টের পাইনি নিজেই। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল জল পিপাসা পাওয়াতে, অতি উৎসাহ থাকায় রাতে খাবার পর জল না খেয়ে শুয়ে পড়েছিলাম, ঘরে জলও আনা ছিল না, আমার মতো মায়েরও উৎসাহ ছিল বলেই হয়ত আজ মাও জল দিতে ভুলে গেছে, তাই রান্না ঘরের দিকে এগোলাম জল খেতে। ঘুমের ঘোরে তখন ভুলেই গেছি মায়ের ঘরে কি হতে পারতো, কিন্তু জল নিয়ে ফেরার সময় মায়ের চাপা গোঙ্গানি শুনতেই আমার হুঁশ ফিরল -মায়ের জানালায় উঁকি দিলাম- নীল ডিম লাইটে ঘরটা স্বপ্নময় লাগছিল, একটু্ খেয়াল করে দেখলাম মা খাটে শুয়ে রয়েছে আর তার ওপরে শুয়ে কেউ চুষে খাচ্ছে তার মাইদুটো আর নিজের কোমরটা মায়ের তলপেটে ঘষছে- দুজনের কারোর গায়ে কোনো পোশাক নেই, ধুম লেঙটো হয়ে খাটে জড়াজড়ি করে শুয়ে ধস্তাধস্তি করছে দুজনে, ভালো করে দেখে বুঝলাম মায়ের সঙ্গে দাদাই রয়েছে, তখন নাইনএ পড়ি, বুঝতে অসুবিধে হল না আমার সেক্সি কামপিয়াসি মাকে তারই খাটে নিজের বাঁড়ায় গেঁথে শুইয়ে আর তার মাইয়ে মুখ ডুবিয়ে প্রাণভরে ভোগ করছে আমার টিচার- আমাকে পরীক্ষায় প্রথম করানোর পুরস্কার নিচ্ছে।
আমি দেখলাম মা জড়িয়ে ধরে তার মুখে গুজে দিচ্ছে নিজের মাই দুটো -খাও কামড়ে ছিঁড়ে খাও আহ,উহ উহু,আহ জোরে জোরে দাও উহ,আহ –খানিকক্ষণ এইরকম করার পর মা বলল- এবার একটু জোরে জোরে চোদো না উঠে। বলতেই দাদা মাই দুটো ছেড়ে উঠল আর দুদিকে হাত দুটো রেখে মায়ের গুদে জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলো। মাও আহ আহ উহ উহ কি সুখ গো কতদিন পর আহ দাও দাও ফাটিয়ে দাও আজ গুদটা, উহ কি আরাম দিচ্ছো গো, চোদো খুব করে কষিয়ে চোদো, ছেড়ো না আমায় মরে গেলেও আহ আহ উহু ওমা মা গো খুব জ্বালা গো গুদের মারো, জোড়ে জোড়ে ঠাপ মেরে গুদের রক্ত বের করে দাও আহ আহ ইস ইস আহ আমার ওহ কি সুখ বলতে বলতে কিছুক্ষণের মধ্যেই মা কেলিয়ে পড়ল কিন্তু দাদা তখনও দেখছি যুত করে চুদে যাচ্ছে, তার থামার নাম নেই। অনেকক্ষন চুদে দাদা মাকে ঘুড়িয়ে শোয়ালো আর পোঁদটা তুলে ধরে গুদে পিছোন থেকে তার ধোনটা ঢোকালো, উরি শালা কি মোটা লম্বা ছিল সেটা-আমার আঙ্গুলের অন্তত ১৬ আঙ্গুল হবে আর তেমনি মোটা, আমার কব্জিও বোধ হয় তখন অত মোটা ছিল না। আমাদের বাড়ির মশলা করার নোড়াটার মত লাগছিল দাদার বাঁড়াটা, দাদার এই মোটা বাঁড়ার ঠাপ মাকে যে খুব সুখ দিচ্ছিল বুঝতে পারলাম, আর তাই মা এত গোঙাচ্ছিল সেই সুখে তাও বুঝলাম। তারপরেও চললো লীলা, দাদা উলটে পালটে মায়ের গুদে বা পোঁদে বাঁড়া ভরে রগড়ে রগড়ে চুদলো মাকে, আর মাও সুখে গাদোন খেলো সারারাত তার সেই বিরাট বাঁড়ার।
আমি সেই রাতেই প্রথম নিজের নুনুটা শক্ত হয়ে খাড়া হয়ে যেতে দেখলাম, আস্তে আস্তে হাত বোলাতে লাগলাম প্যান্টটা খুলে দিয়ে, খানিকক্ষন পরেই আমার ধোন থেকে রস বেরিয়ে গেল, আমার নিজের মায়ের চোদন দেখেই প্রথম খিঁচতে শিখেছিলাম আমি। যাই হোক আমি কিছুতেই জানালা থেকে সরতে পারছিলাম না, মা আরও চোদন খেলো অনেক রাত অবধি আর আমিও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম মায়ের ছেনালিপনা। তারপর দুজনেই এক সময় ক্লান্ত হয়ে জড়াজড়ি করে শুয়ে রইল। মা দাদাকে জড়িয়ে ধরে বলল- তুমি এখন থেকে রোজ আমার সাথেই শোবে, সারারাত আমায় এমিন করে চুদবে, আমি তো কবে থেকেই তোমায় ইশারা করছিলাম তুমি বুঝতে পারছিলে না কেন? দাদা-আমাকে দিয়েই তোমার চোদানোর ইচ্ছে হল কেনো সেটাই শুধু আমি বুঝতে পারিনি-তোমায় পেলে কে না চুদবে? কিন্তু তুমি যে ইচ্ছা করে আমায় চা দেবার সময় তোমার মাই দুটো আমার মাথায় ঠেকিয়ে দাও, বা পাসে বসে কথা বলার সময় আমার কনুইতে তোমার নরম এই বুকের গুঁতো মারো বা দরজা খোলার সময় ব্লাউজের হুকগুলো খুলে কাপড়ের তলায় বার করে রেখে এই তাল তাল মাইদুটো আমায় দেখাও আর বুকটা উঁচু করে দরজায় দাঁড়িয়ে থাকো যাতে আমি ঢুকলে তোমার মাইয়ে আমার বুকটা ছুঁয়েই ঢুকতে হয়, তাতে আমি আগেই জানতাম তোমাকে বললে তুমি পোঁদের কাপড়ও খুলে দেবে, আমি শুধু তোমাকে সেটাই বলার অজুহাত খুঁজচ্ছিলাম। যাই হোক এবার বলো চোদানোর জন্য আমায় পছন্দ হোলো কেন?
মা বলল- ছাদে ঘোরার সময় একদিন দেখলাম তুমি মেসের পিছনের ড্রেনে মুতছো ধোনটা বার করে, ওপর থেকে আমি তোমার নেতানো ধোনটার সাইজ দেখেই চমকে গেলাম, আহা এই জিনিস রোজ আমার ঘরে আসছে আর আমি কিনা গুদে ডিলডো আর বেগুন ঢুকিয়ে জ্বালা মেটাচ্ছি? ভাবলাম, এমন জিনিস তো আমার উপোষী গুদে না নিলেই নয়, তার ওপর তোমার চেহারাটাও ভাল, সুখ ভালই দেবে আশা করেছিলাম, কিন্তু তুমিতো দেখছি পুরো পোড় খাওয়া মাল, সোনাগাছি নিশ্চয়ই ভালোভাবেই ঘোরা হয়ে গেছে? দেখ, আমার গুদের যা জ্বালা একরাত চুদিয়ে মেটার নয় কিন্তু তবু তোমায় দিয়ে চুদিয়ে খুব সুখ পেলাম আজ জানো? তুমি রোজ এইভাবে চোদো আমায়, তার জন্য যা করতে বোলবে আমি করবো। দাদা বললো- এইভাবে রোজ তোমার সঙ্গে শুলে মেসের সবাই জানতে পেরে যাবে, তখন? মা-তোমার ঘরে যে দুজন আছে ওদের অন্য কোথাও পাঠাবার ব্যবস্থা করো। তোমার ঘরটা শিফট করে সিঁড়ির পাসে চলে এসো, আর কলেজের স্টুডেন্ট যে ৪জন আছে ওদের বাইরের দিকের ঘরটা দিয়ে দাও, তোমার ঘরের একটা দরজা খুলে আমার ঘরে আসবে সিঁড়ি দিয়ে আর অন্য দরজা দিয়ে মেসে যাবে, তাহলে আর অসুবিধা হবে না। বুঝলাম মা আমার এই মোটা বাঁড়ার ঠাপ খেয়ে পাগলী হয়ে গেছে, এমনিতে তো বাবাকে রোজ পায় না বিছানায়, তারওপর এমন জিনিস হাতের কাছে পেয়েছে, এখন আর না চুদিয়ে রাতে কিছুতেই ঘুমাবে না। তখন ভোর হয়ে আসছে আর আমারও ঘুম আসছিলো বলে চলে এলাম।
এরপর একমাস না যেতেই মেসের চাকরি করা দুজন চলে গেলো, ঘরও শিফট হলো মা যেমন চেয়েছিলো। রোজ রাতে দাদাকে নিজের ঘরে নিয়ে এসে মা চোদনলীলা শুরু করলো জোড় তালে, আমার বাবাও মাকে নিয়ে বোধ হয় এত চোদাচুদি করেনি দাদাকে নিয়ে মা যা শুরু করলো। রাতে দেখতাম ৯টা না বাজতেই আমার খাবার বেড়ে দিয়ে মা রেডী হয়ে যেত শোবার জন্য- শাড়ি ছেড়ে রাতে লিঙ্গার পড়তে শুরু করেছিল মা, খাবার দেবার সময় আমি দেখতে পেতাম মায়ের খোলা পায়ের প্রায় দামনা পর্যন্ত সঙ্গে খোলা পিঠ আর মাইএর গভীর খাঁজ, কিন্তু মায়ের তখন হুঁশ থাকতো না আমিও আছি বলে। সেক্সি লিঙ্গারে নিজের ল্যাঙটো শরীরটা কোনমতে আড়াল করে রেখে বিছানায় ছটফট করত দাদার জন্য। প্রথম দিকে মা ওয়েট করতো আমার ঘুমাবার জন্য, পরে আমি না ঘুমালেও লাইট অফ করলেই দাদাকে নিয়ে ঘরে খিল দিতো মা, আর শেষের দিকে আমার ঘরে ঢুকতে যতক্ষণ- মা দাদাকে নিয়ে চোদনলীলায় মত্ত হয়ে উঠতো, কোনো কোনো দিনতো রাতে আমাদের সঙ্গেই খেয়ে মাকে নিয়ে সরাসরি শুতে যেতো দাদা- আমি রোজ রাতেই সেটা দেখতাম, বাবা বাড়ি তো আসতোই না, এলেও দেখতাম মা বিরক্ত মুখে রয়েছে। দাদার বাঁড়া গুদে না নিয়ে মায়ের আর রাতে ঘুমই আসত না- চোদানোর নেশায় মা তখন উন্মত্ত হয়ে উঠেছিল, বলা ভালো দাদার রক্ষিতা হয়ে গিয়েছিল।
দাদা মায়ের চোদানোর নেশা ভালোমতই বুঝেছিল, মা যে না চুদিয়ে শুতে পারে না আর এখন যে আরও পারবে না সেটাও জানতো বলে তার সুযোগ নিতেও শুরু করে দিয়েছিল। আমি সেটা বুঝলাম একদিন -রাতে আমি লাইট অফ করে শুয়েছি, মা যথারীতি দাদাকে নিয়ে পাসের ঘরে ফুরতি করছে- হঠাৎ দেখি দুজনে ঘর থেকে বেড়িয়ে সিঁড়ির দিকে যাচ্ছে। আমি অন্ধকার ঘরে জানালার কাছে এলাম ব্যাপারটা দেখার জন্য। দেখি সিঁড়ি দিয়ে দাদার দুই বন্ধুকে নিয়ে তারা উঠে আসছে ওপরে, প্রত্যেকের খালি গা, পড়নে শুধু আধ খোলা লুঙ্গি- বোঝাই যাচ্ছে তার ভেতরে কিছু নেই, তারা মায়ের কোমর আর গলা জড়িয়ে ধরে আছে-একজনের হাত মাইদুটো আর অন্যজনের হাত গুদটাকে চটকাচ্ছে লিঙ্গারের ভেতরে ঢুকে আর মা দুজনের কোমর জড়িয়ে লুঙ্গির উপর দিয়ে তাদের বাঁড়াদুটো ধরে হাত দিয়ে নাড়াচ্ছে। মা তাদের সঙ্গে এইরকম মাখামাখি করতে করতে হাসিমুখে ওপরে নিয়ে আসলো নিজের ঘরে। বুঝলাম আজ মায়ের গণচোদন হবে, দাদা তার বন্ধুদের ডেকেছে একসাথে সবাই মিলে আমার মাকে লুটে পুটে খাবার জন্য।
আমি আগ্রহ নিয়ে মায়ের ঘরের দিকে গেলাম, ওমা দেখি মা আমার এত ছেনাল হয়ে উঠেছে যে আজকেও ঘরের লাইট জ্বেলেই নিজের বেডরুমে ৩জন বাইরের লোককে নিয়ে এসে উদ্দাম চোদনলীলায় মেতে উঠেছে তাদের সঙ্গে। মায়ের লিঙ্গারটা টেনে ছিঁড়ে ফেলেছে তারা, নিজেদের লুঙ্গি গুলোও পড়ে রয়েছে মেঝেতে, তিনজনে আজ মাগীকে তার বিয়ের খাটে চিত করে ফেলেছে আর তার গুদে একজন বাঁড়া ভরে পাড় দিচ্ছে, একজনের বাঁড়া মায়ের মুখে ঠাপ দিচ্ছে আর দাদার বাঁড়া মায়ের পোঁদ মারছে। মায়ের তলপেট মাই সব চটকে ধর্ষণ করছে ৩জন একসাথে আর মা পরম সুখে মুখে বাঁড়ার ঠাপ খাচ্ছে লোকটার কোমর জড়িয়ে ধরে। ছেলের টীচার আর অচেনা দুজন লোককে ঘরে এনে এইভাবে খানকি মাগিদের মতো মাকে চোদাতে দেখে সেদিন আমার খুব দ্রুত মাল পরে গেলো, সঙ্গে খুব রাগও হোলো মায়ের ওপর। বাড়িতে নাঙকে এনে রোজ চোদাচ্ছিলো এতদিন কিছু বলিনি, বাবা তো বাড়ি আসে না আর মায়ের এমন ভরা যৌবনের জ্বালা মেটে না তো কি করবে এই ভেবে।
কিন্তু আজ দেখলাম, মা তো পুরো বেশ্যা হয়ে গেছে। কিছুক্ষন পরে নতুন দুজন মাল আউট করে মায়ের গুদ আর মুখ ফ্যান্দায় ভরিয়ে দিলো, শুধু দাদাই তখনও ঠাপাচ্ছিল মায়ের মাইদুটো চেপে ধরে তাই মা তার বন্ধু দুজনকে দুই পাসে বসিয়ে বাঁড়াদুটো দুহাতে ধরে খিঁচতে লাগলো দাদার চোদোন খাবার তালে তালে। দাদার মাল আউট হলে তারা এবার মাকে খাটের পাসে দাঁড় করিয়ে সামনে আর পিছন থেকে গুদে আর পোঁদে বাঁড়া ভরে মায়ের কোমর আর মাইদুটো দুহাতে খামচে ধরে ভীষণ জোড়ে জোড়ে চুদতে লাগলো একসঙ্গে, মা একজনের গলা ধরে তাদের সেই জোড়ালো ঠাপের জোড়ে কাঁপতে লাগলো দাঁড়িয়ে দাঁড়িয়ে, তাদের মাল পড়লে দাদা মাকে একাই তুলে বিছানায় ফেলে চুদতে লাগলো, পালা করে ৩জনের বাঁড়া সারারাত মায়ের গুদে গুঁতো মারল। যাই হোক ৩জন মিলে রাতভোর মাকে উল্টে পাল্টে গণচোদন দিয়ে সকালে নেমে গেলো নিচে।
মা তাদের ফ্যান্দা আর মুখের লালায় মাখামাখি হয়ে ল্যাঙটো হয়ে পড়ে ছিলো বিছানায়, জাত খানকি হলেও সারা রাত ৩জন পুরুষের ওইরকম তাগড়া বাঁড়ার ঠাপ খেয়ে মাগির আর নড়াচড়ার ক্ষমতা ছিল না। আমি চা নিয়ে মায়ের ঘরে ঢুকলাম, মা কোন মতে নিজের ছিঁড়ে যাওয়া লিঙ্গারটা দিয়ে নিজের গুদ আর মাইটা আড়াল করল। আমি বললাম -থাক থাক, ওরা ৩জন লেঙ্গটো হয়েই আমার সামনে দিয়ে নিচে নেমে গেলো তোমার ঘর থেকে বেড়িয়ে, আমি রান্না ঘরে ছিলাম। এসব কি শুরু করলে মা? আমি আজ বাবাকে সব বলছি দাড়াও। এত দিন ধরে দাদাকে নিয়ে রোজ শুচ্ছো আমি সব দেখেও কিছু বলিনি তোমার কষ্টের কথা ভেবে, কিন্তু এবার তুমি যা শুরু করলে রাস্তায় লোকে তো আমায় খানকির ছেলে বলবে আর আমার মাথা হেঁট করে থাকা ছাড়া আর পথ থাকবে না! মা বলল-প্লীজ সোনা এবারটা ছেড়ে দে আর এমন ভুল করব না, বাবাকে কিছু বলিস না, আমার জ্বালা যখন বুঝিস তো শোন তোকে কথা দিচ্ছি- তোর দাদা ছাড়া আর কাউকে কোনদিন ডাকব না আমার ঘরে- তুই দেখিস। আমি চা টা বিছানায় দিয়ে একটা শাড়ি সায়া আর ব্লাউজ এনে দিলাম- উঠতে পারবে না কি আমিই রান্না করবো? মা চুপ করে শুয়ে থাকলো। আমি ঘর থেকে বেড়িয়ে গেলাম।
উইক ডেজ গুলোতে মেস ফাঁকা হয়ে যায় ১০টা না বাজতেই, স্টুডেন্ট, অফিস স্টাফ সবাই চলে যায় কলেজ বা অফিস, আমিও স্কুল চলে যাই, বাড়ি খালি থাকে, কি জানি সারাদিন মা কি করে? ১দিন আমাদের ১জন ছাত্র মারা যাওয়ায় ছুটি হয়ে গেলো ১১টাতেই, স্বভাবতই আমি বাড়ির দিকে পা বাড়ালাম। নিচে দেখলাম দুধওয়ালার সাইকেলটা দাঁড়িয়ে, অথচ আমাদের গেট লক করা, আমি নিজের চাবি দিয়ে গেট খুলে উপরে এলাম কিন্তু কেউ নেই, মা-ই বা গেলো কোথায়- কিচেন, বাথরুম, ঘরে কোথাও নেই! নিচে নামলাম দাদাদের মেসে গেছে কিনা দেখতে, দাদার ঘরে যাবার জন্য আমাদের দিক থেকে দরজাটা আটকাতে হয় তাই সহজেই খুলে মেসে যাওয়া যেত। যাই হোক দাদার ঘরে ঢুকতে গিয়ে দেখি দরজাটা ভিতর দিয়ে লাগানো, দাদা তো কখনও এভাবে দরজা বন্ধ করে যায় না, তাই চলে আসতে গিয়ে কি মনে হল ঘুরে দাদার মেসের ভিতরে ঢুকলাম- খালি মেস আর দাদার দরজাটা মেসের দিকেও বন্ধ। অবাক হয়ে চলে আসছি হঠাৎ মনে হোল দুদিক থেকেই কপাট বন্ধ মানে ভিতরে নিশ্চয়ই কেউ আছে? দেখা যাক ভেবে আমাদের দিকে এসে দাদার ঘরের জানালার ফাঁকে গিয়ে ঢুকলাম। দাদার ঘরের ১টাই জানালা আর সেটাও সিঁড়ির তলায় ছোট একটা ফোকর বলা চলে। আমি চোখ রাখলাম কিন্তু অন্ধকারে কিছুই দেখতে পেলাম না তবে এটুকু বুঝলাম ঘরটা খালি নয়, মানুষের চাপা কথার আভাস পাচ্ছিলাম যেন, তাই অপেক্ষা করতে লাগলাম চোখ সয়ে যাবার জন্য, আর চোখ সয়ে যেতেই চোখদুটো ধন্যও হয়ে গেলো।
দেখি- দুধওয়ালার বাঁড়াটা ধরে চুষছে আমার মা দাদার খাটে বসে আর সে দুধ দিতে এসে ১টা এমন দুধেল মাগীকে গাই হিসেবে পেয়েছে বলে সুখে টান হয়ে শুয়ে আরাম নিচ্ছে লুঙ্গিটা তুলে দিয়ে কোমরের ওপর, গায়ে কিছুই নেই তার। লোকটার চেহারাটা আহামরি কিছুনা কিন্তু শালার বাঁড়াটা বিরাট মোটা- মায়ের মুখে জায়গা হচ্ছিল না। মায়ের পড়নে দেখি শুধু ১টা ভেজা শাড়ি- সায়া, ব্লাউজ কিছুই নেই, শাড়িটারও যা হাল না থাকাই বটে। আমি আসার পর আরও ১০মিনিট চুষে মা বাঁড়া থেকে মুখ তুলল- কি গো কেমন লাগলো? সে- বউ নেই প্রায় ২ বছর হোলো, বহুদিন এমন সুখ পাইনি জানেন, আজ আপনায় আমি চুদে খাল করে দেবো, আমার বাঁড়াটা তো দেখছেন গুদ না চুদে বেচারার কি হাল হয়েছে। আপনার মত গাইকে বাড়িতে রেখে দাদা কিনা টাকার পিছনে ঘুরে বেড়াচ্ছে? আপনার তো ১টা ভালো ষাঁড়ের দরকার কি বলুন- আবার গাভীন হবেন নাকি, আমার মত ষাঁড়ের পাল্লায় পড়লে কিন্তু আপনার সেই হালই হবে, অসুবিধা নেই তো? মা হাসল- আমিও তো চাই তোমার মত ষাঁড় আমায় গাভীন করুক, নাও ওসব ছাড়ো এখন, দিয়ে তোমার বউকে কেমন সুখ দিতে দেখাও। সে- আপনি কি করে জানলেন যে আমার এমন বাঁড়া আছে বা আমায় বললেই আমি আপনাকে চুদবো? মা- তোমার বউ মরেছে ২বছর তাই গুদ মারার সুখ যে তুমি আর পাওনা সেতো জানতাম আর আমার মত মাগীকে পেয়ে চুদবে না এমন পুরুষ আছে নাকি? তুমি ১দিন হাঁটুমুড়ে বসে দুধ মাপছিলে তোমার লুঙ্গির তলায় কিছু ছিলোনা আর নিচের দিকটা নেমে গিয়ে পুরো বাঁড়াটা বেড়িয়ে পড়েছিল, আমি লুকিয়ে লুকিয়ে দেখছিলাম আর মজা নিচ্ছিলাম, হঠাৎ দেখি আমার বুকের কাপড়টা সরে আধ খোলা মাইটা বেড়িয়ে যেতেই তোমার ওটা ফুঁসতে লাগলো। আমি ইচ্ছা করেই মাইটা আড়াল না করে তোমায় দেখতে দিচ্ছিলাম মজা নেবার জন্য- ওমা দেখি তোমার এটা ফুলে ফেঁপে তালগাছ হয়ে দাঁড়িয়ে গেলো আর দেখে আমারও লোভে গুদে জল কেটে শুড়শুড় করতে লাগলো, কিন্তু বাড়িতে ছেলে ছিল আর মেসেতেও সবাই ছিল বলে সেদিনই গুদে নিতে পারিনি তোমার বাঁড়াটা। কিন্তু সেদিন থেকেই হামলাচ্ছিলাম তোমার এই বিরাট বাঁড়াটা গুদে ১বার নেবার জন্য, আজ আমি তোমার গাই আর তুমি ষাঁড়ের মত আমায় চোদো।
লোকটা এবার উঠে মায়ের আঞ্চলটা টেনে কাপড়টা খুলে নিলো শরীর থেকে আর মা কোমরে হাতদুটো রেখে দাঁড়িয়ে পাক খেতে লাগলো- ঠিক যেন দ্রৌপদির বস্ত্রহরণ, শুধু এখানে দ্রৌপদি নিজেই বস্ত্রহরণ করতে উৎসাহ দিচ্ছে আর দুযোর্ধনের জায়গায় রয়েছে তার পছন্দের নাঙ। মা বুকদুটো উঁচু করে বলল কিগো ষাঁড় তোমার গাইএর বাঁটে একটু মুখ লাগিয়ে পানাবে নাকি? লোকটা সঙ্গে সঙ্গে মাকে টেনে এনে মাইদুটোতে হাতের থাবা আর মুখ লাগালো, মাও আদর করে তার মাথাটা নিজের মাইয়ে চেপে ধরে চোষাতে লাগলো- খাও গো চুষে খাও আহ কি সুখ ,আহ কামড়াও ছিঁড়ে খাও মাইদুটো, উহ আহ। সেই চোষন শেষ হবার আগেই দেখি মায়ের গুদে হাত ঢুকিয়ে জল বার করছে লোকটা আর মাও ১হাতে তার বাঁড়াটা নাড়িয়ে নাড়িয়ে মাল আউট করে দিয়েছে। দুজনেই একবারে তৈরি মাল- পাকা চোদোনবাজ আর খানকি, কেউই কারো থেকে কম যায় না, দুজনেরই আউট হলেও কেউই কেলিয়ে পড়ল না বরং মায়ের পা দুটো ফাঁক করে তার তলায় বসে মুখ লাগিয়ে গুদের রস চুষে খেতে লাগলো সে- ঠিক যেমন বাছুর গাইয়ের বাঁটে মুখ লাগিয়ে দুধ খায়, মাও দেখি মাথাটা ঝুঁকিয়ে গাইয়ের মতই পোজ দিয়ে চার হাতপায়ে দাঁড়ালো।
লোকটা গুদে গুঁতো মেরে মেরে নাক ডুবিয়ে মায়ের গুদের রস খেলো অনেকক্ষণ, তারপর দেখি দুজনেরই বাই উঠেছে চরমে, গুদ ছেড়ে উঠে মায়ের পিছনে দাঁড়িয়ে বাঁড়াটা সেট করলো গুদে আর মুন্ডিটুকু ঢুকিয়ে মায়ের উপরে শুয়ে তার কোমরটা দুই হাতে পেঁচিয়ে দিয়ে মাইদুটো চটকে ধরে ষাঁড়ের মতই গাঁক গাঁক করে আওয়াজ করে মায়ের গুদে বাঁড়াটা ঠেলে ঢোকাতে ঢোকাতে তার ওপর উঠে পড়তে শুরু করলো- ঠিক যেমনকরে ষাঁড় চোদে পাল বাছুরকে। মা দেখি ঠোঁট কামড়ে ধরে সুখ নিচ্ছে চোখদুটো বুজে- এই রকম করে চুদিয়ে সুখ মা আগে কোনদিন পায় নি-এতবড় বাঁড়া না হলে এইভাবে কেউ চুদতেও পারবে না তাই মা যেন সুখের স্বর্গে উঠে যাচ্ছিল তার প্রতি ঠাপে আর লোকটাও তার গুদে ষাঁড়ের বাঁড়াটা ভরে ওইভাবে চুদতে লাগলো এবং সেটা চললো নাহলেও ঘণ্টা খানেক, মায়ের তখন যে কতবার জল খসেছে আর ওই মাগীচোদটারই বা কতবার মাল আউট হয়েছে কে জানে- থামার বা থামানোর তো কারোরই কোন নামই নেই, শুধু দেখি খেজুর গাছ থেকে যেমন রস ঝরে ঠিক তেমনি করে মায়ের গুদ বেয়ে ঝরে পড়ছে কামরস।
তারপর দুজনেই ক্লান্ত হয়ে খাটে উঠে এলো এবং আমাকে অবাক করে দিয়ে লোকটাকে বিছানায় শুইয়ে তার বাঁড়াটা হাতে ধরে নিজের গুদে ঢুকিয়ে নিয়ে তার ওপর চড়ে গুদ নাচাতে লাগলো মা। সেকি নাচ মাগীর মাই দুলিয়ে দুলিয়ে আর লোকটাও দেখি মায়ের কোমরটা ধরে টেনে টেনে চেপে ধরছে তার বাঁড়ার ওপর- ওহ মাকে কি লাগছিলো সে কি বলবো, খানিক পরে মা তার মুখে মাইদুটোর ধাক্কা মারতে লাগলো হেঁট হয়ে ঠাপ মারতে মারতে, লোকটাও কি ছাড়ে- মুখে ভরে কামড়ে দাঁতের দাগ বসিয়ে দিলো সাপের ছোবল মারার মত করে। মা উহ আহ করে উঠছিল মাইয়ে ছোবল খেয়ে কিন্তু চোদাতে ছাড়ল না তা বলে, সমানে ঠাপিয়ে গেলো তারপরেও। মায়ের এই নাচন একসময় থামল আর লোকটা ঘুরে মাকে বিছানায় চেপে ধরে কষিয়ে ঠাপ মারতে লাগলো তার গুদে- রস ভরতি গুদে বাঁড়ার ঠাপ পরতেই পকাত পকাত করে আওয়াজ হতে লাগলো আর ছিটকে ছিটকে গুদ থেকে বেড়িয়ে আসতে লাগলো কামরস। মাও দেখি দুহাত ছড়িয়ে দিয়ে শুয়ে আরাম নিচ্ছে আহ উহ আহ কি সুখ রে শালা ওহ মরে যেতে ইচ্ছে করছে রে তোর চোদোন খেয়ে, চোদ শালা চোদ ভদ্রলোক বাড়ির বউকে পেয়েছিস পোয়াতি না করে ছাড়িস না, চুদে ফাটিয়ে দে দেখি গুদটা খুব কুটকুটুনি রে গুদটার, আহ আহ আহ উহ উফ জোড়ে জোড়ে চোদ রে আরও জোড়ে মার, চুদে মেরে ফেল আহ আহ উহ করতে লাগলো, অদিকে লোকটাও কম যায় না- লে খা খানকি মাগী, গয়লার চোদোন তো আর খাস নি, গুদ ফাটিয়ে দেবো রে আজ তোর শালি ষাঁড়কে দিয়ে চোদানোর খুব বাই উঠেছে ন্যারে মাগী, খুব গুদের কুটকুটুনি তোর না, চল খানকি মাগী তোকে আজ গোয়ালে ফেলে চুদবো ষাঁড়ের পেট তলায়, যাবি খানকি যাস তো বল আমার সঙ্গে- তোর গুদের সব জ্বালা জুড়িয়ে দেবো তাহলে- বলে আরও জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলো। মা দেখি চোদোন খেতে খেতেই বলছে যাবো রে একদিন যাবো তোর সঙ্গে গোয়ালে শুতে, কি সুখই না দিচ্ছিস তুই, তোর কাছে আবার যাবো না? এখন চোদ বানচোদ ভালো করে। সে লীলা শেষ হতে হতে প্রায় ৩টে বাজলো।
এদিকে আমিও তখন নিজের জামা প্যান্ট খুলে লেঙ্গটো হয়ে নিজের খাড়া হয়ে যাওয়া ধোনটা খেঁচতে শুরু করে দিয়েছি- অবশ্য এটা নতুন কিছু না, মায়ের গুদে যখন লোকের বাঁড়া ঢোকে তখন আমি রোজ এমনি করেই বাঁড়া খেঁচি মায়ের গুদে আমার বাঁড়াটা ঢুকিয়ে চুদছি ভেবে, মা এমনিতেই এতো সেক্সি ছিল আর তখন এতো বেশি এক্সপোজ করে সেক্সি সেক্সি সব পোশাক পড়তো যে মাই তলপেট ছাড়াও রাতে খেতে বসে কতদিন মায়ের গুদ আর মাইএর বোঁটা পযর্ন্ত বেড়িয়ে থাকতে দেখেছি লিঙ্গারের ফাঁক দিয়ে। মা তখন আমার চোখে পৃথিবীতে সব থেকে কামনার নারী ছিল, রোজ স্বপ্ন দেখতাম মাকে চুদছি বলে। যাই হোক সাড়ে তিনটে নাগাদ তারা উঠল চোদোন পর্ব সেরে, মা নেতার মত জড়িয়ে পরে থাকা কাপড়টা জড়িয়ে গুদ আর মাইয়ের ওপরটা কোনমতে ঢাকল আর লোকটা লুঙ্গিটা পরে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে টেনে বলল- কবে আসবে গো, আমার গোয়ালে এই ষাঁড়ের সঙ্গে শুতে? মা হেসে বলল- যাব সোমবার রাতে, এখন ৭দিন সময় আছে তাই আজ থেকেই ভালো করে তেল মাখিয়ে রেডি করে রাখো তোমার এই সুখ কাঠিটা বুঝেছো? বলে লুঙ্গির তলায় তার বাঁড়াটা ধরে নেড়ে দিলো। ওরা বেড়োচ্ছে বুঝে আমি তাড়াতাড়ি প্যান্টজামা গুলো তুলে নিয়ে ওপরে চলে আসলাম। নিজের ঘরে ঢুকেই বারমুডা আর গেঞ্জিটা পড়ে ১টা বই নিয়ে ডাইনিং টেবিলে এসে বসলাম- মাকে পড়ছি দেখাবার জন্য আর মায়ের কি দশা হয় আমায় দেখে সেটাও দেখব বলে।
দুধওয়ালাকে সাবধানে বাড়ি থেকে বার করে দিয়ে দরজাটা লক করে মা দ্রুত ওপরে উঠে এলো আর আমাকে দেখে পুরো চমকে গেলো-তুই? ভিজে কাপড় ভেদ করে বেড়িয়ে আসছে তার মাই গুদ- কিছুই আড়াল হয়নি কাপড়টাতে, বুক থেকে পোঁদটুকুতেই কোনমতে কাপড়টা জড়ানো বাকি গা এমনিই খোলা, বুঝলাম মাগী এই পোশাকেই দুধ নিতে গিয়ে দুধওয়ালার মাথা ঘুরিয়ে দিয়েছিলো, তাই তাকে এতক্ষণ ধরে দুধ দিয়ে এলো। আমি বললাম- স্কুল ছুটি হয়ে গেলো তাই ১১টার সময়ই চলে এসেছি কিন্তু তুমি এইভাবে কোথায় গিয়েছিলে? মা চুপ করে থাকলো কি বলবে না বুঝতে পেরে, আমি বললাম-আজ আবার কার সাথে কোথায় শুতে গিয়েছিলে? মা বলল- তোকে তো বলেই ছিলাম আমার ঘরে আর অন্য লোককে ঢোকাবো না কিন্তু আজ দুধওয়ালাটা আমায় একা পেয়ে জোড় করে ধরে তোর দাদার ঘরে নিয়ে গিয়েছিলো রে। আমি-তুমি যদি এই পোশাকে কোন লোকের সামনে যেতে পারো তো তার আর কি দোষ তোমাকে ঘরে ঢোকাবে তাতে, কিন্তু তুমিই তাকে ডেকেছিলে না? নইলে সে কি করে জানবে দাদার ঘর খোলা আছে বলে? আমায় বলেছিলে ঘরে কাউকে আনবে না তাই দাদার ঘরে গিয়ে অন্য লোকের সঙ্গে শুচ্ছো তাইতো? মা চুপ করে বাথরুমে ঢুকতে ঢুকতে বলল- কি করবো বল আমার যে ইচ্ছা করে শুধু পুরুষের আদর খেতে? আমি মনে মনে বলি- মাগী আমায় বললেই তো হয়। মুখে বললাম- দাদা আর ওর বন্ধুদের পর এবার ১টা গয়লাকে নিয়ে পড়লে? বাড়িতে যেকোন লোক এলেই এবার তাকে নিয়েই শুতে আরম্ভ করবে ভাবছো নাকি? মা বাথরুম থেকে কাপড় পড়ে বেড়িয়ে এসে বলল- তোর দাদার শরীর খারাপ তাই কদিন শুতে পারছে না, আমার জ্বালা তো বুঝিস, কেন রাগ করছিস সোনা?-বলে আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে চলে গেলো ঘরে কিন্তু যাবার সময় মাইদুটো ছুঁইয়ে দিয়ে গেলো আমার পিঠে, আমি চোখ বন্ধ করে
সোমবার বিকালে স্কুল থেকে ফিরে দেখি মা চান করে ঘরে ঢুকছে, হঠাৎ আমার মনে পড়ল আজ তো মায়ের গোয়ালে যাবার দিন, মাগী কি করে দেখব বলে মা ঘর থেকে বেরতেই বললাম- আজ সন্ধ্যে বেলায় একটু ভোলাদের বাড়ি যাবো, ওর আজ জন্মদিন? মা বলল- দাদা তো নেই, যা কিন্তু ফিরবি কখন? অনেকটা দূর তো বেশি রাত করিস না যেন। আমি-আজ আবার ফিরব নাকি এতো দূর গিয়ে? ওর কাছেই থেকে যাবো, কাল স্কুল করেই ফিরব একবারে- বলে স্কুল ব্যাগটা নিয়ে বেড়িয়ে পড়লাম, মা দেখি খুব খুশি হয়েছে, একটা শোপিস দিলো ওকে দেবার জন্য। আমি তাড়াতাড়ি বেড়িয়ে গেলাম বাড়ি থেকে। ভোলার জন্মদিন সেদিন সত্যিই ছিল কিন্তু আমার যাবার ইচ্ছা ছিল না তাই বাড়ি থেকে বেড়োবার নাম করে ঘর থেকে বেড়িয়ে সোজা ছাদে চলে গেলাম আর চিলেকোঠার ছাদে উঠে দেখতে লাগলাম কখন মা বেড়োয়। সন্ধ্যে প্রায় সাতটা বাজে, আমাদের বাড়ির দিকটা এমনিতেই শেষের দিকে, বাইরেও কোন আলো নেই, গয়লা লোকটার বাড়ি আমাদের বাড়ি থেকে খুব দূরে নয় যদি পিছনের মাঠ দিয়ে আলপথ ধরে যাওয়া যায় জঙ্গলের মধ্যে দিয়ে, আমি জানতাম মা গেলে এই পথ দিয়েই যাবে তাই সেদিকেই চোখ রেখেছিলাম। তার একটু পরেই দুতলার গ্রিল আটকাবার শব্দ পেতেই বুঝলাম মা অভিসারে যাচ্ছে, তাই তাড়াতাড়ি নেমে এলাম ছাদ থেকে মা বাইরের দরজা লক করার সময় ওপর থেকে মাকে দেখে তো আমার চক্ষু চড়কগাছ- একি সাজে সেজেছে মা? গায়ে ব্লাউজ সায়া নেই সুতির রঙ্গিন ১টা কাপড় জড়িয়ে পড়েছে হাঁটু পযর্ন্ত তুলে, খালি পা আর মাথায় ফুলের খোঁপা করেছে মাথার ওপরে চুলটা গুটিয়ে- পুরো গয়লানি নাকি রাধারানী সেজে অভিসারে যাচ্ছে কে জানে?
আমি পিছু করতে শুরু করলাম, মা সোজা গিয়ে সেই গয়লার গোয়ালে ঢুকল। সেও রেডি হয়ে বসেই ছিল, মাকে দেখে বলল- ওহ একবারে আমার বউ সেজেই এসেছ যে গো? এসো আজ বহুদিন পর দুজনে প্রাণ খুলে চোদাচুদি করি, বউ মরার পর থেকে রাতে শুতে যে কি কষ্ট হয় গো, রাতে মেয়েছেলে একটা না পেলে ঘুম আসে বলো? মা হেলে দুলে নেচে নেচে তার কাছে গিয়ে খাটিয়াটাতে বসে হেসে বলল- এই তো আমি এসে গেছি আজ সারা রাত আমায় তুমি প্রানভরে ভোগ করো, তোমার বউএর কথা মনে হলেই এখন থেকে আমার বাড়িতে এসে আমায় চুদে যেও, তাহলেই তো আর সমস্যা নেই, এখন থেকে আমিই তোমার গোপন বউ, দিনের বেলা চাইলে রোজ এসে আমায় চুদতে পারো –তুমি বললেই আমি কাপড় খুলে দাঁড়িয়ে যাবো তোমার কাছে এসে, ঠিক আছে? এসো এবার আমায় ঠাণ্ডা করো আর নিজেও ঠাণ্ডা হও, ১সপ্তা ধরে দুজনেই উপোষী আছি, এসো আর দেরি করো না- বলতে বলতেই মা তাকে জড়িয়ে ধরে শুইয়ে দিয়ে তার বাঁড়াটা বার করল লুঙ্গিটা খুলে ফেলে দিয়ে আর লোকটাও মায়ের বুকের ভেতর হাতটা ঢুকিয়ে মাই দুটো ধরে টেনে আনল নিজের বুকে, একহাতে মায়ের মাইটা চটকাতে চটকাতে অন্য হাত দিয়ে ঠিলে নামিয়ে দিলো মায়ের কাপড়টা।
দুজনেই ধুম লেঙ্গটো হয়ে খোলাখুলি চটকা চটকি শুরু করে দিলো- লোকটা মায়ের গুদ ছানছে আর মাই চটকাচ্ছে অন্য মাইটা মুখে পুরে চুষতে চুষতে আর মা তার ঘাড় জড়িয়ে ধরে অন্য হাতটা দিয়ে খিঁচে দিতে লাগলো তার বিরাট মোটা আর খাড়া হয়ে থাকা বাঁড়াটা, এখন বুঝলাম মা দাদার বাঁড়া না পাওয়ার জন্য দুঃখ না করে কেন এই বানচোদকে দিয়ে চোদাতে লেগেছে- শালার বাঁড়াটা মোটা তো বটেই কিন্তু লম্বা প্রায় ১ফুট, দাদার পক্ষে এর মত পিছন থেকে সেই সব পোজে চোদা অসম্ভব, তাই মা এই ষাঁড়ের জন্য এতো হামলাচ্ছে, বাড়ি ছেড়ে রাতের অন্ধকারে জঙ্গলে তাই মাগী চোদোন খেতে এসেছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে তো অনেকক্ষণ মাখামাখি করলো দুজনে তারপর মা দেখি গাইয়ের মত গুদটা পিছন দিকে বার করে নড়াতে নড়াতে বলছে- নাও গো আমার ষাঁড় তোমার এই গাই কে এবার পাল দিয়ে গাভীন করো, তোমার বাছুর বিয়োবো বলে আমি ঠিকই করে ফেলেছি, তুমি আমায় পোয়াতি করে দাও, আগে জানলে তোমার মত মরদকেই বিয়ে করতাম ওই হিজরে ডাক্তারকে না করে, নাও চোদো আমায়। লোকটা যথারীতি আগের দিনের মত করে মায়ের পিছনে গিয়ে মাই চটকে ষাঁড়ের মত করে মাকে চুদতে লাগলো।
আসে পাসে কোন ঘর বাড়ি নেই তাই মা চিৎকার করে করে চোদাতে লাগলো- ফাটিয়ে দাও গো গুদটা আমার, মেরে ফেলো চুদে চুদে আমায় কি সুখ হচ্ছে গো আহ উহ আহ, লোকটাও খানকি মাগী আজ তোকে আমি ভুবন অন্ধকার দেখিয়ে ছাড়ব শালী, কবে থেকে তোর গুদ মারবো ভাবছি রে জানিস? মা হাতদুটো পিছনে এনে তার পোঁদটা ধরে বলল কবে থেকে রে বোকাচোদা? সে- যেদিন প্রথম দুধ দিতে গিয়ে তোর মোড় দেখেছিলাম রে মাগী, ব্লাউজের হুকগুলোর সবকটা লাগানো ছিল না তোর, তাই দুধ নিতে ঝুকতেঁই তার এই রসালো চোখা মাইদুটো বেড়িয়ে পড়ল কাপড়ের তলায়, আমি কিন্তু বসে বসে সব দেখতে পাচ্ছিলাম আর তুইও মাগী ঢাকার চেষ্টা করছিলি না। তখনই আমি বুঝে গিয়েছিলাম ভদ্রলোকের বাড়ির বউ হয়ে থাকলে কি হবে তুই আসলে একটা পাকা খানকি মাগী নইলে অমন করে মাই বার করে আমায় দেখাতিসনা, তোকে গাই বানিয়ে একদিন আমি গোয়ালে এনে তোর ওই মোটা বাঁটের দুধ দোয়াবোই বলে সেদিনই ঠিক করে ফেলেছিলাম। তাই তো তোর বাড়িতে দুধ দিতে যেতাম সবার শেষে লুঙ্গির তলায় কিছু না পড়ে একবারে রেডি হয়ে, তোকে আমিও চাইছিলাম বাঁড়াটা আমার দেখাতে, জানতাম তোর মত খানকি মাগীর গুদে জল এসে যাবে আমার বাঁড়াটা দেখলে, তুইও তো সেটা একবার দেখেই পাগল হয়ে গেলি রে খানকি, তাই ভাতার সংসার সব ছেড়ে রাতের অন্ধকারে এই বনে এসেছিস আমার বাঁড়ার ঠাপ খেতে, তাই তো?
মাকে লোকটা বিছনায় তুলে উলটো করে ফেলে রাম ঠাপ দিতে দিতে বলল- মাগী দেখ তোকে আজ কি অবস্থা করি, কাল সকালে তুই নিজের পায়ে হেটে বাড়ি যেতে পারবি না- গুদ ফেটে রক্ত বেড়িয়ে যাবে রে মাগী আজ তোর। মা- তোর মত মরদের তো বেশ্যা হয়ে থাকবো রে খানকিচোদা, আমিও তো বলছি চুদে গুদের বারোটা বাজিয়ে দে আমার, যদি কাল বাড়ি যেতে না পারি তো সারাদিন তোর বাঁড়ার গেঁথে আমায় এই গোয়ালে ফেলে তুই চুদবি, রেখে দে যতদিন পারিস তোর বাঁড়ার তলায় আমাকে ফেলে, তোর কাছে চুদিয়ে গুদের ওইরকম হাল যদি করে দিতে পারিস আমি এইখানেই পোঁদ খুলে পড়ে থাকবো তোর কাছে। চোদ না আমায় কত চুদবি, আমি তো আজ তোর বউ রে, এখন সারা রাত পড়ে আছে, আমায় নিংড়ে নে, উল্টে পাল্টে যেমন করে পারিস আমায় চটকে চুদে খা –এমন মাগী তুইও আর পাবি না চুদতে, বুঝলি? লোকটা এবার আরও জোড়ে জোড়ে গাদন দিতে শুরু করলো মাকে, আর মা বিছানায় পড়ে চিৎকার করে সুখ নিতে লাগলো।
আমি ভোলাদের বাড়ি হয়ে খুব তাড়াতাড়ি আবার ফিরলাম মায়ের অভিসার দেখব বলে। দেখি মাকে তার ওপরে চিত করে শুইয়ে কাঁধটুকু শুধু চাগিয়ে ধরে চুদছে লোকটা, মালটার ১ ফুট লম্বা বাঁড়াটার আধখানা তবুও মায়ের গুদে গুঁতো মারছে যে চোদোন দেওয়া সত্যিই কেবল তার মত মরদের বাঁড়ার পক্ষেই সম্ভব। মাও দেখলাম গুদটা ঘুরিয়ে ঘুরিয়ে মারিয়ে নিচ্ছে তার বাঁড়ার ওপর ঘষে ঘষে। সে পোজে লীলা সাঙ্গ হলে মাকে ঘুড়িয়ে পায়ের দিকে বসিয়ে আবার চোদোন দিতে লাগলো, মায়ের মত এতো বিরাট খানকিও দেখলাম তার দাসির মত কথা মেনে চলেছে। মাকে শুইয়ে বসিয়ে দাঁড় করিয়ে কাত করে সোজা করে উল্টে চিত করে যত ভাবে সম্ভব লোকটা চুদে যেতে লাগলো- আমার পক্ষে বেশি রাত পযর্ন্ত ইচ্ছা থাকলেও সে লীলা দেখা হয়ে উঠল না- নিজের বাঁড়া থেকে ৫বার মাল পড়ে যাওয়ায় ক্লান্ত, তারওপর মশার উপদ্রবের জন্য। বাড়ি এসে পড়ে পড়ে ঘুমালাম সারারাত- ঘুম ভাঙল ৯টা নাগাদ কিন্তু উঠে দেখি মা ফেরেনি, বুঝলাম মাগী আজ সারাদিন চুদিয়েই ফিরবে- জানে আমার আসতে বিকাল হবে তো। যাই হোক আমি নিজেই কিছু বানিয়ে খেয়ে নিয়ে স্কুল চলে গেলাম। সাড়ে ৪টের সময় ফিরেও দেখি মায়ের দেখা নেই আর মোবাইলটাও ঘরেই রয়েছে, কোথায় গেলো কে জানে? আমি টিফিন করে খেলাম নিজেই, দাদা শরীর খারাপ করে ১সপ্তা বাড়িতে গিয়ে বসে আছে তাই টিউশন নেই, হঠাৎ মনে হোল কাল রাতে গয়লাটা মাকে গোয়ালেই ফেলে রাখার কথা বলছিল, তাই করেনি তো?
কথাটা ভেবে বলে জঙ্গলের ভেতর দিয়ে ছুট দিলাম ওর গোয়ালের দিকে; গিয়ে দেখি মা আমার গুদ কেলিয়ে সারা শরীরে ফ্যান্দা মেখে নেতিয়ে পড়ে আছে সেই খাটিয়ায়, কাপড়টা পড়ে গড়াগড়ি খাচ্ছে ধুলোয়- আমাকে দেখেও বিশেষ নড়াচড়া করতে পারলো না দেখে আমি বললাম- কি এখানেই বেশ্যাগিরি করবে নাকি বাড়িও যাবার ইচ্ছে আছে? মা মুখ নিচু করে বলল আমি উঠতে পারছি নারে, কাল সারারাত লোকটা আমায় চটকেছে, এমনকি ১০ টার সময় দুধ দিতে যাবার আগেও আমায় চটকে খেয়ে গেলো আবার এসে চটকেছে, এখনই আবার এসে চটকাবে বলে পাড়ায় গাই দোয়াতে গেছে, তুই আমায় বাড়ি নিয়ে চল, আমি আর পারছি না বললেও ও শুনবে না আজ, আমায় বাড়ি নিয়ে চল সোনা। আমি কাপড়টা মায়ের গায়ে জড়িয়ে দিয়ে কোনমতে গুদ আর মাইদুটো ঢেকে দিলাম চাদর গায়ে দেবার মত করে তারপর জঙ্গলের ভেতর দিয়ে তাড়াতাড়ি পা চালিয়ে মাকে নিয়ে বাড়িতে এসে ঢুকলাম। মা আমাকে জড়িয়ে নিজের মাই গুদ সব ছুঁইয়ে গরম করেই দিয়েছিলো, তাই বাড়ি এসে বললাম- খানকি মাগী এতো গুদের জ্বালা তোমার যে গুদ মারাতে জঙ্গলে একটা গয়লার সঙ্গে গোয়ালে চোদাতে চলে গেলে? দাদা ঠিকই বলে তোমার মত খানকি সোনাগাছিতেও নেই, চল খানকি মাগী এবার আমি তোকে চুদবো। মা অবাক হয়ে গেলো আমার কথা শুনে কিন্তু বাঁধা দেবার চেষ্টা করলো না- সে ক্ষমতাও ছিল না।
আমি তাকে বিছানায় নিয়ে গিয়ে শোয়ালাম, নিজের বারমুডা গেঞ্জি আর মায়ের কাপড়টা খুলে দিয়ে গুদটাতে হাত বোলাতে লাগলাম- কি মাগী চুদবো? মা- চোদ যদি ইচ্ছা হয় কিন্তু ওইভাবে ডাকিস না আমায় ভালো লাগে না। আমি- খানকি মাগীর আমার ভালো লাগা কিরে বেশ্যা? শালী বারো ভাতারির আবার খিস্তি শুনতে ভালো লাগে না, ওঠ খানকি মাগী, আমার বাঁড়াটা চুষে দে একবার, বাঁড়া চুষতে তো খুব ভালো লাগে তাই না? বলে মায়ের মুখে ঢুকিয়ে দিলাম আমার খাড়া হয়ে যাওয়া বাঁড়াটা, মা কথা না বাড়িয়ে চুষতে লাগলো বাঁড়াটা আমার। কিন্তু আমার জীবনে সেই প্রথম তাও আমার স্বপ্নের মাগী আমার নিজের খানকি মা বাঁড়া চুষে দিচ্ছে, কি করে সহ্য করি বলো? মায়ের মুখেই মাল আউট করে দিলাম, মা কিছু না বলে বাঁড়াটা চাঁটতে লাগলো, পুরো রসটা খেয়েও থামলো না, ফলে আবার আমার বাঁড়া খাড়া হয়ে গেলো কিছুক্ষনের মধ্যেই, তখন বাঁড়াটা বের করে দিয়ে বলল- চোদ এবার তোর মাকে মাদারচোদ খানকির ছেলে আয়, বলতে বলতে আমায় চিত করে ফেলে নিজেই গুদে ঢুকিয়ে নিল বাঁড়াটা আর আমায় জড়িয়ে ধরে উল্টে গিয়ে আমাকে তার ওপরে তুলে নিলো। আমি মায়ের মাইদুটোতে হাত মারতে মারতে মায়ের গুদ মারা শুরু করলাম। আমার বাঁড়াটা বিরাট মোটা বা লম্বা কোনোটাই ছিল না যে মা খুব সুখ পাবে যা আগে পায় নি তবু আমার কোমরটা চেপে ধরছিল পুরো বাঁড়ার ঠাপটা নেবার জন্য।
যাই হোক আমার মত একটা মাধ্যমিকের ছেলে আর কতক্ষন চুদতে পারবে এমন খানকি মাগীকে যে তার জ্বালা জুড়োবে গুদের? আমার মাল পড়ে গেলো কিন্তু মায়ের কিছুই হোল না, আমায় খানিকক্ষণ গুদের ওপরে চেপে বাঁড়ার রসটা নিলো তারপর ঠিলে সরিয়ে দিয়ে বলল- শালা হিজড়ের ছেলে হিজড়েই তো হবি, তো মাগী চোদার লোভ কেন? বাপের মতই খড়ের ষাঁড় হয়েছে বানচোদ ছেলে, শালা শরীরে জ্বালা ধরিয়ে কেলিয়ে যায়, কিরে বোকাচোদা মাদারচোদ আর পারবি গুদ মারতে? আমি তখন ক্লান্ত হয়ে কেলিয়ে পড়ে আছি দেখে মা নিজেই ১টা ডিলডো বার করে গুদটা খেঁচতে লাগলো আমার সামনেই, বলল- দেখ মাগীর গুদের কি জ্বালা, তোর বাপের মত হিজড়ের দ্বারা হয় না তো তুই কি চুদবি? আগে মরদ হ তারপর মাগীর গুদ চোদার কথা ভাববি নইলে বাঁড়ায় লাথি মেরে চিরদিনের মত হিজড়ে করে দেবো, শালা খানকির ছেলে যা ভাগ আমার ঘর থেকে বলে ঠেলে আমায় বিছানা থেকে নামিয়ে দিলো মা। আমি রাগে দুঃখে অপমানে নিজের ঘরে পালিয়ে এলাম, শালা কপাল করে এমন খানকি মাগীর গুদ মারতে পেলাম আর আমার নরম বাঁড়ার জন্য কিছুই এনজয় করতে পারলাম না, উল্টে খিস্তি খেতে হোল! শুয়ে শুয়ে ভাবতে লাগলাম কি করা যায় যাতে মা নিজেই গুদ খুলে দেয় আমার কাছে এসে চোদানোর জন্য? মায়ের পছন্দ মোটা লম্বা তাগড়া বাঁড়ার ঠাপ যা সহজে থামে না মাগীর গুদের জ্বালা না মেটা পযর্ন্ত, সুতরাং আমার বাঁড়াটার সাইজ ঠিক করতে হবে আর নিজের ক্ষমতাও বাড়াতে হবে অনেকক্ষণ ধরে চোদার মত। নিজের ঘরে ইন্টারনেট খুলে খুঁজে বার করলাম মোটা লম্বা শক্ত বাঁড়া আর দীর্ঘক্ষণ মাল ধরে রাখার উপায় পদ্ধতি, শুরু করলাম রেগুলার মাঠে গিয়ে ডন বৈঠক ব্যায়াম করা আর ঘরে ভিজে তোয়ালে জড়িয়ে কখন বা তেল লাগিয়ে দিনে তিন চার বার করে বাঁড়ার মালিশ করা, ফলও পেলাম মাস খানেকের মধ্যেই বাঁড়ার বৃদ্ধি চোখে পড়ার মত বড় হতে লাগলো দেখে। এর মধ্যে দাদাও সুস্থ হয়ে ফিরল মেসে, মা দিনে গয়লার চোদোন খাচ্ছিলো কিনা আর জানতে না পারলেও দাদার সঙ্গে দেখলাম আবার চোদোনলীলায় মাতলো আগের মতই।
আমি জানতাম মায়ের যে নেশা ধরে গেছে চোদানোর তাতে দাদাকে ছাড়তে পারবে না আর দাদাও বিনা খরচে এমন একজন রসালো খানকিকে যখন পেয়েই গেছে হাতের মুঠোয়, তখন তাকে সম্পূর্ণ না লুটে ছাড়বে না, এমন মাগী পেয়ে কেই বা ছাড়বে তার ফায়দা না তুলে, দাদাও ছাড়লো না। কিন্তু সে যা ফায়দা তুলল তা বোধ হয় মা স্বপ্নেও ভাবে নি। মাকে আবার একদিন বাইরের লোকের সঙ্গে চোদার কথা বলতে মা বলল- তোমার ছাত্র আমাদের কথা জেনে গেছে, আর তুমি ছাড়া অন্য কেউ এলে সে তার বাবাকে সব বলে দেবে, সব পণ্ড হয়ে যাবে। আমাকেও বাড়ি ছাড়তে হবে। প্লিজ ওটা রিকোয়েস্ট করো না। কিন্তু দাদা ছাড়বে না, জানতাম মায়েরও মনে মনে আপত্তি নেই শুধু আমায় কথা দিয়েছিল বলেই ন্যাকামি করছিল, তাই শেষে ঠিক হল মাঝরাতে আমি ঘুমালে ওরা আসবে আর রাতের অন্ধকার থাকতেই বেরিয়ে যাবে। মা বলল- এটাই কিন্তু শেষ। দাদা রাজি হয়ে চলে গেলো কিন্তু কথাটা আমার কান এড়ালো না।
রাতে আমি ঘুমানোর ভান করে শুয়ে রইলাম- রাত প্রায় ১২টা নাগাদ জানালা দিয়ে দেখলাম ১টা গাড়ি এসে দাঁড়ালো। একজন মাঝ বয়সি(৪৫-৫০) বিরাট চেহারার লোক নামলো, দাদা তাড়াতাড়ি গিয়ে আসুন স্যার বলে গাড়ির দরজা খুলে ডাকল। লোকটা বলল -এটা কোথায় আনলে? দাদা তাকে নিয়ে সিঁড়ি দিয়ে উঠতে উঠতে বলল- এটাই সেই মাগিটার বাড়ি স্যার যার একটা ১৬ বছরের ছেলে আছে তবু গুদের জ্বালা জুড়োয় নি, রীতিমতো ছেলেকে জানিয়েই বেশ্যাগিরি করে বাড়িতে- অবশ্য শুধুমাত্র আপনাদের মত হাই ফাই লোকেদেরই ক্ষমতা আছে এমন মাগীকে ভোগ করার, ভীষণ কষ্টলি মাগী তো, সবার পোষাবে না- কিন্তু সুখ দেয় খুব তৃপ্তি ভরে, বলতে বলতে আমার ঘরটা পার হবার সময় দাদা তাকে দেখাল এই ঘরেই ওর ছেলে থাকে, হয়তো এখনও জেগেই আছে,কি বুঝলেন? আমি বুঝলাম দাদা মাকে বেশ্যা বানিয়ে বাইরের লোক দিয়ে চোদানোর দালালি ব্যবসা শুরু করে দিয়েছে।
আমার ঘরের একটা জানালা ছিল মায়ের ঘরের জানালার পাসেই, সেখানে গিয়ে কান পেতে শুনলাম দাদা বলছে -আজ আর আমি নয় শুধু আমার একজন গেস্ট তোমায় চুদবে, তারপরেও যদি চাও আমি তো রইলাম। বলে দাদা নিচে নিজের ঘরে চলে গেল। লোকটা মায়ের কাছে এসে বলল -নাম কি তোমার? মা- রমা নাগ। সে তখন নিজের পোশাক খুলতে খুলতে জিজ্ঞাসা করল- তোমার বর কি করে? মা- ডাক্তার। সে- তোমার লিঙ্গারটা খুলেই ফেলো, জামা কাপড় পরে সেক্স করতে আমার ভাল লাগে না, তুমি তো খানদানি খানকি শুনলাম, দেখি কেমন সুখ দিতে পারো, এসো একটু মুখ লাগাও দেখি আমার বাঁড়াটায়, বলে নিজের বাঁড়াটা হাত দিয়ে ধরে দেখালো আর দেখলাম মায়ের মুখটা খুশিতে লাল হয়ে গেলো তার বিরাট বাঁড়াটা দেখে।
মা লিঙ্গারটা খুলে খাটের পাসে রেখে লেঙ্গটো হয়ে লোকটার কাছে গেলো, দুহাত দিয়ে বাঁড়াটার ছালটা ওপর নিচে করতে করতে তাকে টেনে নিয়ে এসে খাটে বসিয়ে নিজে নিচে হাঁটুমুড়ে বসে বাঁড়ায় মুখ লাগালো, লোকটা পুরো পর্ণস্টারদের মত মায়ের চুলের মুঠি ধরে তার মুখে বাঁড়াটা ভরে দিয়ে টান হয়ে দাঁড়িয়ে রইল, আমি ঘর থেকে বেড়িয়ে এসে দেখি দাদা নিচে থেকে ভিডিও ক্যামেরা নিয়ে এসে জানালার ফাকে সেট করে মায়ের এই বেশ্যাগিরি রেকর্ড করছে। আমি বুঝলাম ভদ্রঘরের বউ আমার মাকে দিয়ে বেশ্যাগিরি করিয়েও শান্তি হয়নি, এবার তাকে রাস্তার সস্তা খানকি বানিয়ে তার পর্ণো বাজারে ছাড়বে, মাকে নিয়ে যতটা ব্যবসা করা যায় সে করতে চায়। আমি ভেবে পেলাম না কি করবো। গুদের জ্বালা জুড়োতে গিয়ে মা আজ বাড়িতে নিজের শোবার ঘরে দাদার বসের সঙ্গে চোদনে লিপ্ত আর দাদা তার দালালি শুরু করেছে।
লোকটার বাঁড়াটা দাদার থেকেও বড় ছিল, তার চেহারাও বিরাট- প্রায় ৬’২-৩” লম্বা আর কি চওড়া লোমশ বুক, পেশিবহুল পেট, হাত, একটুও মেদ নেই শরীরে, হাতের পাঞ্জা কি মোটা, আর তেমনি তার চোদনের জোড়। মা গলা ফাটিয়ে চিৎকার করতে লাগলো তার বাঁড়ার ঠাপ খেতে খেতে, আমি জানালা দিয়ে দেখি-মাকে কোলে তুলে নিজের বাঁড়ার ওপরে বসিয়ে লোকটা মাকে নাচিয়ে নাচিয়ে চুদছে, মা পা দিয়ে তার কোমোরটা আর দুই হাতে গলাটা জড়িয়ে ধরে প্রবল গতিতে নাচছে আর মাই দুটো এতো জোড়ে দুলছে যেন ছিঁড়ে যাবে। লোকটা মায়ের চুলের মুঠি ধরে আর পোঁদটা চেপে ধরে ঝড়ের বেগে চুদছে। মায়ের জল খসলে তার মাথাটা বিছানায় রেখে কোমরটা জড়িয়ে ধরে লোকটা রাম ঠাপ দিতে লাগলো মায়ের গুদে, তারপর সেখানেই উবুর করে দিয়ে অনেক্ষন চুদলো, মাকে তার কাছে পুতুলের মত লাগছে, শেষে বিছানায় তার বাঁড়ার ডগে মাকে বসিয়ে মাইদুটো চটকাতে চটকাতে অনেকক্ষন ধরে চোদালো, মা উহ আহ মাগো উরি বাবারে আহ করে তার বাঁড়ার ওপরে লাফাচ্ছে খুব, সে মাল ফেলার আগে মাকে বিছানায় ঠেসে ধরে পুরো বাঁড়ার রসটা মুখে ঢাললো এবং পুরোটা মা না খাওয়া অবধি উঠল না, রাত প্রায় ৪ টে নাগাদ সে যখন মাকে রগড়ে চুষে ঠাপিয়ে তার গা ফান্দ্যা ঢেলে ভরিয়ে দিয়ে উঠল মা তখন বেহুশ হয়ে পড়ে আছে।
লোকটা নিজের জামা প্যান্ট পরে ঘর থেকে বেড়িয়ে দাদাকে বলল- খাসা মাল বুঝলে, মাগী টাকে চুদে সুখ আছে, হাতে রাখো আমাদের মালদার ক্লায়েন্টদের ঠাণ্ডা করতে কাজে লাগবে। বলে দাদার হাতে ১০হাজার টাকার ১ টা বান্ডিল দিয়ে চলে গেলো। দাদা ঘরে ঢুকে আমার মায়ের আরও কিছু ল্যাঙটো হয়ে ফ্যান্দা মেখে পড়ে থাকা ছবি তুলে রাখল কামেরায়। মায়ের হাত দুটো বিভিন্ন পোজে রেখে পুরো বেশ্যা পাড়ার খানকিদের মত করে পোজে বসিয়ে ফটো তুলে রাখল। বুঝলাম বাজারে খানকিগিরি করতে যাওয়া এখন মায়ের শুধু সময়ের অপেক্ষা।
পরদিন সকালে মাকে বললাম- তুমি তাহলে কষ্টলী বেশ্যা হয়েই গেলে? এবার বাড়িতে লোক এনে বেশ্যাগিরি শুরু করলে, কাল রাতে ১০ হাজার টাকা নিয়ে দাদার বসকে দিয়ে চোদালে? তা খানকি যখন হয়েই গেছো তখন আর ভদ্রঘরের বউ সেজে থাকা কেন বেশ্যাখানায় যাও। মা বলল -তোর দাদা বলেছে এটাই শেষ আর কখন এমন হবে না, এবারটা ছেড়ে দে, আমি ওকে রাজি করিয়েছি। আমি বললাম -তাই? আচ্ছা আজ তাকে এই কথা বলে দেখো সে কি বলে। আমি ঘরে গেলাম, মা দাদাকে ডাকল, তারপর নিজের ঘরে নিয়ে গিয়ে বলল -তুমি কাল আমাকে তোমার বসকে দিয়ে চুদিয়ে পয়সা নিয়েছো? দাদা বলল – তোমার মত এমন খানকি মাগির দালালি শুরু করলাম, পয়সা নেব না? বস তো বলে গেলো তোমায় বাঁধা বেশ্যা করে রাখতে, আমাদের ডিমান্ডিং ক্লায়েন্টদের এখন থেকে তুমিই চুদিয়ে ঠাণ্ডা করবে যেমন কাল বসকে আরাম দিয়েছো তেমনি করে, এখন থেকে তুমি আমাদের কোম্পানির বাঁধা মাগী বুঝলে? কাল বস তোমায় সেইজন্যই টেস্ট করতে এসেছিল, তুমি পাস করে গেছো। দেখো তোমার গুদের রোজ তাগড়া বাঁড়ার ঠাপ দরকার আর আমাদের ক্লায়েন্ট ঠাণ্ডা করার জন্য একটা সেক্সি চোদনবাজ খানকির দরকার, যেমনটা ঠিক তুমি- ভেবে দেখো তোমার ভালোই হবে। মা বললো –সেটা সম্ভব নয়।
দাদা সোজা ডিভিডি প্লেয়ারটাতে ১ টা ক্যাসেট চাপিয়ে মায়ের ঘরের টিভিটা অন করে বলল –দেখো, তোমার মত এইরকম বেশ্যাগিরি করতে আমি এতদিনেও সোনাগাছিতেও কোন মাগীকে দেখি নি, আর তুমি তো পুরো খানদানি খানকি লাগছে, শাখাঁ সিন্দুর পরে অন্য লোকের কোলে উঠে লেঙ্গটো হয়ে আহা আহা -দেখো কিরকম চোখ বুজে আরাম নিচ্ছিলে দেখো। মা নিজের অবৈধ চোদাচুদির ভিডিও দেখে বুঝল এখন আর উপায় নেই তাকে দাদা বাজারের বেশ্যা বানিয়েই ফেলেছে, ফেরার আর কোন পথ নেই। দাদাকে বলল –তোমায় এতদিন ধরে বিশ্বাস করার এই প্রতিদান দিলে? দাদা বলল- কি করি বলো, সোনাগাছির তাবড় তাবড় মাগী আমার চোদন খেয়ে সোজা হয়ে দাঁড়াতে পারে না আর তুমি আমার একার চোদনে সন্তুষ্টই হচ্ছিলে না তাই ৩বন্ধু মিলে চুদলাম, তাতেও দেখলাম তোমার গুদের খিদে মেটে না, তখন ভাবলাম তোমায় নিয়ে যদি চোদানোর ব্যাবসা করি, সারা রাত ধরে এমনি করে তুমি দশ-বারো যত জনকে দিয়ে পারো চুদিয়ে সুখ নেবে আর আমিও দুপয়সা কামাবো। আমি চাইলে তোমার ব্লু ফ্লিম বাজারে ছাড়তে পারতাম কিন্তু ছাড়িনি, এখনও বলছি তুমি আমাদের কোম্পানির বাঁধা মাগী হয়ে যাও, কোম্পানির গাড়ি এসে তোমায় নিয়ে যাবে হোটেলে, সারারাত সেখানে যত পাড়ো নিশ্চিন্তে নির্ভয়ে সব বিদেশি ক্লায়েন্টদের তাগড়া তাগড়া বাঁড়া গুদে নিয়ে চোদাবে- কেউ জানতেও পারবে না, তারপর তোমায় আবার ভোরবেলা বাড়িতে ড্রপ করে দেবে। তুমি পয়সাও পাবে অঢেল আর তোমার এই গুদের জ্বালাও জুড়িয়ে যাবে, ভেবে দেখো এমনিতে বাজারের খানকি তো তুমি হয়েই গেছো, তোমার এই সিডিটা শুধু বাজারে ছাড়ার অপেক্ষা- তুমি রাস্তার মাগী হয়ে যাবে, অন্যদিকে ভদ্রলোকের মতই থাকবে আর ৫ স্টার হোটেলে গিয়ে মাঝে মাঝে আয়েশ করে সম্মানের সঙ্গে চুদিয়ে আসবে- কেউ জানতেও পারবে না, বদলে পাবে মাসোহারা প্লাস ক্লায়েন্ট খুশি হয়ে যা দেবে সব তোমার, তোমায় চুদে তারা খুশি না হয়েই যাবে না সে তো নিশ্চিত, তোমার দুহাত ভরে যাবে জুয়েলারিতে।
মায়ের বেশ্যা হওয়া ছাড়া আর কোন উপায় ছিল না, তাই দাদার কথা মেনে নিতে বাধ্য হল। বলল -আমার ছেলে বা বর কিন্তু জানবে না, আর তোমার ওই ক্লায়েন্টরা ছাড়া আর কেউ চুদবে না-এই কথা দাও। দাদা হাসল আর সেদিনই মাকে নিয়ে গিয়ে কোম্পানির বসের কাছে মায়ের পারমানেন্ট বেশ্যা হবার কন্টাক্ট সাইন করালো। মা তখন থেকেই কোম্পানির বাঁধা বেশ্যা- সপ্তায় ৩-৪দিন গিয়ে ক্লায়েন্টদের বাঁড়ার ঠাপ খেয়ে আসে, মাসিক বেতন পাচ্ছে ৫০,০০০ টাকা সঙ্গে চুদিয়ে ক্লায়েন্টদের কাছ থেকে নিয়ে আসছে লাখ লাখ টাকার হিরে প্লাতিনাম সোনার গহনা, দাদারও প্রোমসন হয়ে গেছে –এ.এস.এম হয়ে গেছে সে, আমি এখন ডাক্তারি পড়ছি এন.আর.এস থেকে। মা এখন কোম্পানি ছাড়া আমারও বাঁধা মাগী হয়েছে, ভদ্রবাড়ির বউ হয়ে থাকার আর কোন রাস্তা তো খোলা ছিল না তার সামনে, কারণ আমি মুখ খুললেই বাবা তাকে বাড়ি থেকে বের করে দেবে এই ভয়ে মা যেদিন কোম্পানির মাইনে করা খানকি হল, সেদিন বাড়িতে এসে আমায় বলল- সোনা আমি ফেসে গেছি রে, তোর দাদা আমার সিডি বানিয়েছে আর বাজারে ছেড়ে দেবার হুমকি দিয়েছে, তাই আমি বলছিলাম কি আমায় এই বাড়িতে থাকতে দে, তোর বাবাকে কিছু বলিস না, তোর দাদারও তো প্রোমসন হয়ে গেছে, সে এখন কোম্পানির বাংলো পেয়েছে তাই এখানে আর আসবে না, সুতরাং আর কোন ভয় নেই তোর, এই বাড়িতে আর সেক্স করবো না কোনো বাইরের লোক ডেকে।
আমি-দাদা তোমায় এমনি এমনি ছেড়ে দিলো? মা- না ওদের কোম্পানিতে আমি বাঁধা মাগী হয়ে কাজ করবো, ওদের ক্লায়েন্ট এলে তাদের সঙ্গে ৫ স্টার হোটেলে গিয়ে রাতে থাকবো, কোম্পানির গাড়ি এসে নিয়ে যাবে আবার ভোরে ড্রপ করে যাবে। আমি বললাম- তো আমি কি করব? আমায় বলছো কেন? মা- সপ্তার বাকি দিন গুলো জানিসই তো না চুদিয়ে আমি থাকতে পারিনা তাই তুইই আমাকে এখন থেকে চুদবি। বাইরের লোকে চোদার থেকে এবার থেকে তুই আমায় চুদবি সারাদিন যখন মন চাইবে। আমি বাড়িতে আর তোর মা নয় তোর বাঁধা খানকি, তোর রক্ষিতা হয়ে থাকবো। আমি বললাম –আমার চোদন খেয়ে কি তুমি ঠাণ্ডা হবে? মা-আমি তোর বাঁড়া দেখেছি রে, বেশ বড় আর মোটা, তোর দাদার যে বাঁড়াটা দেখে লোভ হয়েছিলো বলে ওকে দিয়ে চোদাতে শুরু করেছিলাম ৪ বছর আগে, সেটাও এত বড় আর মোটা ছিল না রে, তুই আমায় চুদতে থাক, মাগির গুদের জ্বালা জুড়োবার পদ্ধতি তোকে আমি শিখিয়ে দেবো। ব্যস শুরু হয়ে গেলো মায়ের কোম্পানির বেশ্যা, আমার রক্ষিতা আর ক্লায়েন্টদের খানকি হয়ে নতুন জীবন।
মা এখন আরও কস্টলি হয়ে গেছে তার বসকে হাত করে, মাসিক ১ লাখ টাকা নেয় তাও উইকলী ৩জনের বেশি কাউকে চুদতে দেয় না। এর মধ্যে নিজেই আবদার করে বসের সঙ্গে উইকএন্ড কাটাতে দিঘায় কোম্পানির গেস্টহাউসে গিয়েছিল ২দিনের জন্য আর তার সঙ্গে স্বপ্নের মধুচন্দ্রিমা –যেমন মা চেয়েছিল নিজের বরের সঙ্গে করতে, কিন্তু শেষে অফিসের বসের সঙ্গে সেই সুখভোগ করে ফিরলো ১ সপ্তাহ পরে। পুরো সাত দিন ধরে তাকে দিয়ে উল্টে পাল্টে চুদিয়েছিলো মা, বসের মনে খানকি মাগী চোদার যে তীব্র লালসা ছিল, মা তা তৃপ্তি দিয়ে মিটিয়ে দিয়েছিল ৭ দিন ধরে তাকে তার ইচ্ছামত ১টা সেক্সি মাগীর লেঙ্গটো শরীর উপভোগ করতে উপহার দিয়ে, বস লোকটা চোদেও নাকি ভীষণ ভালো- মা তো কোম্পানির ক্লায়েন্ট আসুক না আসুক বসের বাঁড়ার ঠাপ না খেয়ে থাকতে পারে না, নিজেই আবদার করে তাকে ডেকে এনে চোদায়, আর মাঝে মাঝেই উইকএন্ডে বসকে নিয়ে চুদিয়ে বেড়ায় হোটেলে বা কোম্পানির গেস্টহাউসগুলোতে গিয়ে। বসকে পুরো নিজের গুদের ফুটোয় ঢুকিয়ে নিয়েছিল মা- এমনকি তার বাড়ি যাওয়াও প্রায় বন্ধ করে দিয়েছিলো নিজের গুদের টানে তাকে এমন জড়িয়ে ফেলেছিল, সে বোকাচোদাও এই বয়েসে এসে নিজের বউ ছেড়ে অন্য লোকের খানকি বউকে নিয়ে এইভাবে ফুর্তি করার অবাধ সুযোগ পেয়ে এমন মেতে উঠেছিল চোদাচুদির খেলায় যে মায়ের এই গুদের জন্য মা যা চাইবে তাই করতে রাজি হয়ে উঠেছিল। মাও সেই সুযোগে দাদার কাছ থেকে মায়ের সমস্ত ব্লু সিডি গুলো আদায় করিয়েছে- সেগুলো এখন আমাদের বাড়িতেই আছে।
কয়েক মাস আগে বস মাকে ১টা ২৫০০ স্কোয়ারফুট ওয়েল ফারনিশড ফুললি ডেকোরেটেড ফ্লাট উপহার দিয়েছে সল্টলেকে- প্রায়ই বাড়ি না গিয়ে মাকে নিয়ে ওই ফ্ল্যাটে গিয়েই এখন ফুর্তি করে তারা, মাও দিনরাত এক করে চোদায় বসকে দিয়ে, বসের চোদোন খেতে মায়েরও এতো ভালো লাগে যে বাই উঠলে চোদানোর বিষয়ে তাদের কোন সময়ই সুযোগ খুঁজে পেতে অসুবিধা হয় না আর এখন তো ফ্ল্যাটে প্রেমকুঞ্জও পেয়ে গেছে, আর কে আটকায় তাদের? রোজই দেখি দুজনে চুদিয়ে আসে ফ্ল্যাটে গিয়ে। তবে এখন একটু অসুবিধা হয়েছে আমিও চলে আসায় ফ্ল্যাটে, কেন পরে শুনবে।
মা মাঝে মাঝে অফিসের চাপ কম থাকলে বসের চেম্বারে ঢুকে তার চেয়ারে বসেই পোঁদের কাপড় তুলে চোদাতো, বসও মায়ের শাড়ির তলায় হাত ঢুকিয়ে মাইদুটো চটকাতে চটকাতে নিজের প্যান্টের চেন খুলে বাঁড়াটার ওপরে তার গুদটা সেট করে বসিয়ে মাকে নাচাতো। বসের বাঁড়া গুদে না নিয়ে মায়ের বা মায়ের গুদে বাঁড়া না ঢুকলে বসের কারোরই ভালো লাগে না বেশিক্ষণ। যাই হোক, এরই মধ্যে বসকে দিয়ে দাদাকে এখান থেকে মা তাড়িয়েছে সাউথইন্ডিয়ায় শুধু এই বলিয়ে -রমা চায় না তুমি কলকাতায় আর কখনও আসো, তুমিও সেটা মেনে নাও আর চিরদিন মনেও রেখো। দাদাকে মা একদিন অফিসে ডেকেছিল বসের চেম্বারে তার কোলে বসে চোদানোর সময়- সুখেস্বর তোমাকে আহ আহ আমি বি-ছা-না-য়-য়-য়-য় চেয়েছিলাম স্বামীররর জায়য়গায়য় তোমায়য় বওওসিয়েয়ে, কিন্তুঊ তুমিইই দালালল হয়েএ গেলেএ আর আমাআয় বেশ্যাআআ বানিয়েএএ দিলেএএ। তোমাকেএ এএ আমাআআর খুঊন করতততে ইচ্ছা হয়েছিলোও কিন্তুঊ করিনিইই- তারপর থেমে বলল- তোমায় প্রোমোশন দিয়ে সাউথে পাঠাচ্ছি শুধু তোমার এই বসের মত এতো ভালো একটা পুরুষের কাছে আমায় তুমি বেশ্যাগিরি করতে বেচেছো বলে। দেখো- আমি ওনার কেনা খানকি, বেশ্যা হয়েও খুব সুখে আছি। আমার দুর্বলতার সুযোগ নিয়ে উনি আমার সর্বনাশ করতে চাননি, তোমায় বিশ্বাস করে শরীর উজার করে তোমায় সুখ দিয়েছিলাম আর তুমি আমার পর্ণো বাজারে ছাড়ার হুমকি দিয়েছিলে, তাই আজ তোমার এই পাওনাটুকু নিয়ে যাও-বলে তার গালে ১টা সজোরে চর মেরে বিদায় করেছিল। দাদা মাথা নিচু করে কলকাতা ছাড়ল কিন্তু যাবার আগে মায়ের শেষ সর্বনাশটাও করে গেলো আমার বাবাকে সব জানিয়ে দিয়ে- সেটা পরে বুঝেছিলাম।
আমার মায়ের বয়স এখন ৩৮, গুদের জ্বালাও সাঙ্ঘাতিক, আমি কলেজ কেটে এসেও মাকে চুদি, মা আমাকে নিয়ে একবার ক্লায়েন্টদের সঙ্গে ৫ স্টার হোটেলেও চুদিয়েছে, কোম্পানির আর ১ গেস্ট বলে, বাড়িতে বাথরুম, কিচেন, খোলা বারান্দা আর বাবা মায়ের বিছানায় রোজ মাকে লেঙ্গটো করে না চুদলে দুজনেরই মন ভরে না এখন, বাড়িতে পোশাক পড়া একরকম ছেড়েই দিয়েছি, আমার খানকি মাকে নিয়ে লেঙ্গটো হয়েই থাকি, কখন চুদতে ইচ্ছা করবে, কাপড় চোপড় না থাকলেই সুবিধা, সুবিধা মত পোজে ধরে চোদা যায়। মা-ই আমায় শিখিয়েছে তার মত খানকির গুদের জ্বালা কিভাবে মিটাতে হয় আর সঙ্গে সুখও আদায় করে নিতে হয়, কিভাবে তার মত মাগীর গুদের সব জ্বালা জুড়োয় পুরুষের কিরকম ভাবে চোদোন খেলে, কেমন করে মাগির কাম বাই জাগিয়ে নিজের বাঁড়ার দাসি করে রাখতে হয় মাগীকে, কেমন করে মাগির গুদের জল খসিয়ে খসিয়ে তাকে ক্লান্ত করে দিয়ে নিজের বসে এনে ভোগ করতে হয় ইচ্ছামতো সব শিখিয়ে মা আমায় পাকা মাগীবাজ করে দিয়েছে। অবশ্য তার ফলে তারই সুখ বেড়েছে, বাড়িতে তার একবারে মনের মত নিজের পছন্দের ১টা নাঙ পেয়েছে যাকে দিয়ে যখন যেমন করে ইচ্ছা চুদিয়ে চুদিয়ে নিজের অভুক্ত অতৃপ্ত যৌবনের জ্বালা তৃপ্তির সঙ্গে মিটিয়ে নিচ্ছে, আসলে মা নয় আমিই মায়ের রক্ষিত হয়ে গিয়েছিলাম, মায়ের গুদের আর পোঁদের ভেতরে বাঁড়াটা ভরার জন্য সবসময় আমি ছুঁকছুঁক করতাম আর মা আমার সেই স্বভাব জানতো বলেই আমাকে তার ইচ্ছামতো চোদার কাজে লাগিয়ে সুখ ভোগ করত।
এর মধ্যেই ঘটে গেলো সেই সাঙ্ঘাতিক ঘটনাটা, দাদাদের কোম্পানির ক্লায়েন্টদের কাছে চোদাতে মা ১২টা নাগাদ বেড়োলো আর তার পরেই বাবা বাড়ি ফিরল- সেদিন বিবাহ বার্ষিকী ছিল তাদের, বাবা গাড়িতে মাকে যেতে দেখেছিলো, বাড়িতে ঢুকেই আমাকে জিজ্ঞাসা করলো- মা কোথায় গেলো রে? আমি বললাম- দাদাদের কোম্পানিতে নাইটডিউটি করতে। বাবা- নাইট ডিউটি? ও চাকরি করছে? কি কাজ করছে? ওর কি যোগ্যতা আছে যে ওই কোম্পানিতে কাজ করবে? আমি- সে আমি কি জানি। বাবা- তুই এটা জানিস কি ফিরবে কখন? আমি- কাজ শেষ হলেই ফিরবে। বাবা- তার একটা সময় আছে তো নাকি? আমি- ভোরের দিকে কোম্পানির গাড়ি এসে ড্রপ করে যায়। মা এমনিতেই প্রচণ্ড এক্সপোজ করে উগ্রভাবে সেজে বেশ্যাগিরি করতে বেড়োয়, বাবা মায়ের পোশাক দেখেছিলো আর এখন আমার মুখে ১২টায় গিয়ে ভোরে কাজ সেরে চলে আসার কথা শুনে বউ কি কাজ করতে গেলো সেটা বোধ হয় আইডিয়া করতে পারলো, তাই তখনি গাড়ি নিয়ে তাদের পিছু করতে শুরু করলো। আমি মাকে কল করে বললাম- বাবা তোমায় ফলো করছে, মা বলল -করুক না, এখন আর ভয় করি না, তোকে নিয়ে চল না কালকেই কোম্পানির ফ্লাটে চলে যাবো যদি কিছু বলে, আসতে দে দেখি শালার ছেলেকে। আমি হাসলাম মায়ের কথা শুনে।
মা যথারীতি ৫ স্টার হোটেলে গিয়ে ঢুকলো আর বাবা গেটে দাঁড়িয়ে দেখল তার চোখের সামনে দিয়ে তার বিয়ে করা বউ ২জন ফরেনারের সঙ্গে জড়াজড়ি করতে করতে হোটেলের ঘরে ঢুকল ফুর্তি করতে। নিজেদের বিবাহবার্ষিকীতে এর থেকে ভালো উপহার বাবাকে আর কীই বা দিতে পারতো মা? এমনিতে সারা বছর বাড়িতে এমন ১টা সেক্সি চোদনপ্রিয় মাগীকে শুধু বিয়ে করে ফেলে রেখেছে, তার শরীর মনের চাহিদা মেটানোর কথা সারাবছর মনে থাকে না, আর আজ উৎসব করবো ভাবলে হয় কি করে? বাবার দীর্ঘদিন ধরে এই উপেক্ষা সহ্য করা মায়ের পক্ষে আর সম্ভবও ছিল না, উপায়ও ছিল না। বাবা বাড়ি এলো প্রায় ২ ঘণ্টা পর। বউয়ের অবৈধ চোদনলীলাও দেখে এসেছে হোটেলের ঘরে, প্রায় হতভম্ব হয়ে ফিরে এসে আমায় বলল- কত দিন ধরে এসব চলছে? আমি- প্রায় সারে ৪বছর ধরে। বাবার মাথাটা আরও ঝুকে গেলো- তুই আমায় জানাস নি কেন? আমি- তোমায় বলে তো কোন লাভ নেই আর প্রয়োজনও মনে হয় নি। তোমার কাছে আমি বা মা বেঁচে আছি কি নেই তার কোন প্রভাব পড়ে না বলেই তো জানি, আজ হঠাৎ আবার কি হোল? তুমি কি করে আশা করো যে আজকের দিন তোমায় দেখতে হবে না বা তার জন্য তুমি কখনও কিছু করেছো? আমার তো মনে হয় মা তোমার সম্মান যথারীতি বাঁচিয়েই নিজের পথ বেছে নিয়েছে। বাবা- এত সব হয়ে গেলো ১বার আমায় অনুরোধ করলেই তো.. আমি- তোমায় কত বার আমার সামনেই তো মা বলেছে রাতে খুব ভয় লাগে, তুমিও থাকো না, রাতে ঘুম আসে না। আমার সামনে আর কত খুলে বলতে পারতো? তুমি তার সেসব কথায় কবেই বা কান দিয়েছো? যাই হোক আমার খুব ঘুম পাচ্ছে, কাল সকালে ক্লাস আছে ১০টা থেকে, আমি শুতে গেলাম। আমি চলে গেলাম আর বাবা মায়ের জন্য ওয়েট করতে লাগলো।
মা ফিরল ভোর ৫টা নাগাদ, সেদিন দেখি পড়নে মায়ের শাড়ি নেই- শুধু ১টা লিঙ্গারের ওপর ওভারকোট জড়িয়ে ঢুকল বাড়ি- সেদিনই প্রথম মা এত দেরি করে আর এই পোষাকে বাড়ি ফিরল। বাবা ডাইনিং টেবেলেই বসেছিল, মা আসতেই উঠে পরল- কোথায় গিয়েছিলে? মা বলল- শরীরের জ্বালা জুড়োতে,কেন? বাবা একবারে জ্বলে উঠল- তোমার লজ্জা করছে না এই কথা বলতে, বেশ্যা কোথাকার? মা- আমি তো ৫বছর ধরে এভাবেই বেঁচে আছি, তোমার আজ হঠাৎ আমায় নিয়ে চিন্তা হচ্ছে কেন? যখন দিনের পর দিন বাড়ি না ফিরে আমায় যন্ত্রণা দিতে- সারা রাত বিছানায় তোমায় পাবার জন্য ছটফট করতাম, তুমি তখন কোথায় ছিলে? তোমায় ফোন করে করেও সাড়া না পেয়ে কাঁদতে কাঁদতে রোজ এই শরীরের জ্বালা নিয়ে ছটফট করতে করতেই তো শেষ রাতে ঘুমাতাম, তখন আসোনি কেন আমি কিভাবে আছি, কি করছি দেখতে? আজ হঠাৎ পীড়িত উথলে উঠেছে হ্যাঁ? বাবা রেগে গিয়ে মাকে মারবার জন্য হাত তুলতেই আমি এসে হাতটা ধরে আটকে দিলাম- খবরদার, আমার মায়ের গায়ে হাত তুলবে না। বাবা প্রচণ্ড রেগে বলল- খানকির ছেলে মায়ের দালালি করছিস শুয়োরের বাচ্চা? বেড়িয়ে যা এখনি বেড়িয়ে যা আমার বাড়ি থেকে তোর বেশ্যা মাকে নিয়ে।
আমি কাল রাতেই বুঝে গিয়েছিলাম সকালে কি হতে চলেছে তাই মায়ের আর আমার দরকারি জিনিসপত্র সব গুছিয়েই রেখেছিলাম, বাবার কথা শেষ হতেই ট্রলিব্যাগটা তুলে নিয়ে মাকে বললাম- চলো, বেড়িয়ে পড়ি। গাড়ি আছে না চলে গেছে? মা হেসে বলল- না, ওকে ওয়েট করতে বলেছি। আছে নিচে দাঁড়িয়ে, চল। বলে হেসে আমায় জড়িয়ে ধরে ১টা ডীপকিস দিলো, বাবাকে হতবাক করে দিয়ে মাকে বুকে জড়িয়ে ধরে তার গালে মুখ ঘষতে ঘষতে দুজনে নেমে গিয়ে গাড়িতে উঠলাম। বাবা অবাক হয়ে দেখল- তার বউ নিজের ছেলের সঙ্গেই মাখামাখি করতে করতে বাড়ি ছেড়ে বেশ্যা হয়ে চলে গেলো। ফ্ল্যাটে এলাম মাকে নিয়ে, মা দেখি খুব খুশি, আমায় বলল- বসের সঙ্গে না শুয়ে ১দিনও থাকতে ইচ্ছা করেনা জানিস, তোর বাবার সঙ্গে আজকের বোঝাপড়াটা তাই করে নিতে চাইছিলাম অনেকদিন থেকেই, জানতাম হিজড়েটা আমাদের চলে যেতে দেবে। যাই হোক, শোন বসকে নিয়ে আমার ঘরে রোজ উদোম হয়ে শোওয়াটা কিন্তু আমার অভ্যেস করে ফেলেছি, তোর অসুবিধা নেই তো? আমি- আমাকেও বার করে দিও না ডার্লিং, আমিও যে তোমায় না চুদে শুতে পারি না জানতো। মা- ঠিক আছে, এবার থেকে তোরা দুজন মিলেই আমায় পাবি ইচ্ছামতো, ওকে? সেই থেকে রোজ দিনে বস রাতে আমি মায়ের গুদে বাঁড়া দিচ্ছি, একদিন দুপুরে তো বসের সঙ্গে মায়ের চোদোনরত অবস্থায় আমি তাদের কাছে চলে গিয়ে বসের সঙ্গে সম্পর্কটা ইজি করে নিয়েছি, এখন তো সুযোগ পেলেই আমাদের দুজনকে একসাথে নিয়েও মা চোদাতে শুরু করেছে। মায়ের চোদোনলীলার অনেক ব্লু ফিল্মও বানিয়ে রেখেছি বাড়িতে আমার কম্পিউটারে, তোমরা আমার বাড়িতে এলে আমার মায়ের ব্লু ফিল্ম দেখাবো।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*