Wednesday, June 10, 2015

CHOTI POROKIA CHODA CHUDI পরোকিয়া চোদাচুদি খেলা

পরের বেঞ্চে বসে যে রূপসী, সে দেখেও না দেখার ভান করে বসে থাকে বইয়ের মধ্যে মুখ রেখে। অনুপমা সেন, যেন এক অধরা নারী, সদ্য ফুটে ওঠা পদ্ম কুঁড়ির মতন সুন্দরী, গায়ের রঙ বেশ ফর্সা। পান পাতার মতন মুখবয়াব। কাজল কালো চোখের ভেতর অনেক ভাষা লুকিয়ে। চোখের পাতা বেশ বড় বড়, চোখের নিচে একটু কাজলের হাল্কা দাগ। উন্নত নাক, ঠোঁট জোড়ায় হাল্কা গোলাপি রঙ। গাল দুটি পিচ ফলের মতন নরম আর লাল, হাসলে পরে বড় মিষ্টি দেখায়, ডান দিকে একটা গজ দাঁত আছে, তাঁর ওপরে আবার থুতনিতে একটা ছোটো কালো তিল, চেহারার সৌন্দর্য যেন শত গুন বাড়িয়ে তোলে সেই ছোটো তিল। পিঠের ওপরে দুলছে সাপের মতন একটা বেনুনি। মেয়েদের মধ্যে কথাবার্তা শুনে কাজল কালো চোখ তুলে একবার দেবায়নের দিকে তাকায়। দুই চোখ ক্ষণিকের জন্য চিকচিক করে ওঠে, দাঁতের মাঝে পেন চেপে হেসে ফেলে দেবায়নের দিকে। ওই হাসির ছটা, ওর রুপ মাধুর্য দেখার জন্য কলেজের অর্ধেক ছেলে পাগল। একটু দেখা পাওয়া, একটু কথা বলা, একটু গলার আওয়াজ শোনার জন্য অনেকেই হত্যে দিয়ে পরে থাকে। চলনে মদিরা ছল্কিয়ে সবার ছোঁয়া পেরিয়ে যায় অনুপমা, অধরা এই সুন্দরী দেবায়নের বাহুডোরে ধরা দেয়। দেবায়নের দিকে তাকিয়ে দেখে, গাড় নীল রঙের ডোরা কাঁটা শার্ট আর ধুসর জিন্স প্যান্টে দারুন মানিয়েছে। আলতো হেসে চোখের ইঙ্গিতে পাশের খালি জায়গায় বসতে বলে দেবায়নকে।


New Bangla choti golpo

দেবায়ন অনুপমার পাশে বসতেই নাকে ভেসে আসে মিষ্টি মাতাল করা এক সুবাস। এক দীর্ঘনিঃশ্বাসে সারা সুবাস টেনে নেয় বুকের মাঝে। আড় চোখে জরিপ করে নেয়, সুন্দরী ললনা অনুপমার তীব্র আকর্ষণীয় শরীর, একটু গোলগাল, বেশ বাড়ন্ত। গড়ন যেন পুরাতন বালির ঘড়ির মতন। পরনে গাড় বাদামি রঙের লম্বা স্কার্ট, পাছার নীচ পর্যন্ত এঁটে বসে আর তারপরে ঘাঘরার মতন ফুলে গোড়ালি পর্যন্ত নেমে গেছে। দুই নিটোল পাছার অবয়াব বেশ ভালো ভাবে ফুটে উঠেছে, ঠিক করে দেখলে পরনের অন্তর্বাসের দাগ দেখা যায় ওই এঁটে থাকা কাপড়ের পেছনে। উপরে পরা একটা হাল্কা গোলাপি রঙের ট্যাঙ্ক টপ,choticlub.com শরীরের উপরের ভাগের সাথে সেই কাপড় আঠার মতন এঁটে। ব্রার দাগ দেখা যায় পেছন থেকে। সামনে থেকে দেখা যায় দুই ফর্সা সুগোল নরম স্তনের সুগভীর খাঁজ। টপের ওপরে একটা সাদা ফ্রিল শার্ট পরা, খালি টপ পরে কলেজে আসলে কলেজে দমকল ডাকতে হত আগুন নেভানর জন্য। বুকের ওপর থেকে সামনে উঁচিয়ে দুই স্তন, ব্রার মাঝে থেকে যেন হাঁপিয়ে উঠে চিৎকার করে বলে, “ছাড়ো ছাড়ো, আমায় ছাড়ো।”

দেবায়ন পাশে বসতেই ইচ্ছে করে একটু দুরে সরে যায় অনুপমা। আড় চোখে তাকিয়ে বলে, “সকালে স্নান করেছিলি তুই?”

অনুপমাকে খেপিয়ে তোলার জন্য গলা নিচু করে উত্তর দেয়, “কেন, আমার ঘামের গন্ধ পছন্দ তোর?”

অনুপমা দুম করে ছোট্ট কিল মারে দেবায়নের বাজুর ওপরে, “কুত্তা শালা, দূর হ এখান থেকে।”

দেবায়ন আরও খেপিয়ে তোলে সাধের রমণীকে, “এই ত বসতে বললি, আর এখুনি তাড়িয়ে দিবি।”
Pramika ke Kutta choda
অনুপমা ঠোঁট চেপে বলে, “কোথায় তোকে বসতে বলেছি রে? সরে যা।”

দেবায়ন ওর গালের কাছে নাক নিয়ে বুক ভরে শ্বাস নেয়, নিচু গলায় বলে, “কি মেখেছিস রে? দারুন গন্ধ।”

অনুপমা আর থাকতে পারেনা, ওর কাছে সরে এসে বঞ্চের নীচ দিয়ে হাতের ওপরে হাত রাখে। দেহের উষ্ণতা পরস্পরের শরীরে সবার অজান্তে ছড়িয়ে যায়। স্বর নিচু করে বলে, “সেকেন্ড হাফে আমি শপিং করতে যাব।”

Dogy style a ammu choda choti

দেবায়ন, “কোথায় যেতে হবে, মহারানির সাথে?”

অনুপমা, “শপিঙের আর কোন জায়গা আছে নাকি? এস্প্লানেড, ট্রেসার আইল্যান্ড, ব্যাস আবার কি। একটু কেনাকাটা একটু উইন্ডো শপিং একটু ঘোরা।”

দেবায়ন মাথা নাড়ায়, “সেকেন্ড হাফে কিন্তু রিতা মাগির ক্লাস আছে।”

অনুপমা, “চিন্তা করিস না, আমি পরাশরকে ঠিক সেট করে নেব। মেকানিসের নোটস দিয়ে দেবে।”

ক্লাস শুরু, মাঝে মাঝেই চলে বেঞ্চের নিচে হাত ধরা ধরির খেলা, আঙুল নিয়ে নাড়াচাড়ি। কঠিন শক্ত আঙুল স্পর্শ করে নরম চাপার কলির মতন আঙুল, একটু খানি হাতে টেপা, শরীরের উষ্ণতা ছড়িয়ে যায়। অনুপমা এক সময়ে দেবায়নের হাতে জোরে একটা চিমটি কেটে দেয়, একজনের গাল লাল হয় অন্য জনের কান লাল হয়।

লাঞ্চের পরে কাঁধে ব্যাগ নিয়ে বেড়িয়ে পরে দু’জনে। ক্লাস থেকে বের হতেই, মেয়েগুলো দীর্ঘশ্বাস ফেলে। অনুপমা বেশ উপভোগ করে ওদের বুকের দীর্ঘশ্বাস। দেবায়নের কাছে দাঁড়িয়ে আড় চোখে একবার পায়েলের দিকে তাকায়, পায়েল চোখের ইঙ্গিতে জানায়, “যাচ্ছ যাও, একটু আমাদের খেতে দিও।” দেবায়নের চোখ হটাত করে পায়েলের দিকে পরে, অনুপমা আর পায়েলের চোখের কথা বুঝে ফেলে মনে মনে হেসে ফেলে দেবায়ন।

একটু ধাক্কা মেরে অনুপমাকে জিজ্ঞেস করে, কি সে যাবে? ট্যাক্সিতে না বাসে। অনুপমা বড়লোকের মেয়ে, বাসে খুব কম ওঠে। কপট হেসে বলে, “তোর জন্য পায়ে হেঁটে যেতে রাজি।” গরম কাল, অনুপমা ছাতা ছাড়া হাঁটবেনা, দেবায়নের ছাতার দরকার নেই, সেই নিয়ে মৃদু বাকবিতন্ড ঘটে যায় দুজনের মাঝে। বাসস্টান্ডে এসে একটা ট্যাক্সি ধরে এস্প্লানেডের উদ্দেশ্যে যাত্রা শুরু করে দু’জনে।
ট্যাক্সিতে বসা মাত্রই, অনুপমা ওর বাজু জড়িয়ে ধরে কাঁধে মাথা রাখে। ফ্রিল শার্ট সরে গিয়ে স্তনের খাঁজ চেপে যায় দেবায়নের বাজুর ওপরে। দেবায়নের হাত ওর কোলের ওপরে আলতো করে পরে থাকে, নরম উরুর ওপরে গরম আঙ্গুলের স্পর্শ পেয়ে শরীর শিরশির করে ওঠে অনুপমার।

দেবায়ন নিচু স্বরে জিজ্ঞেস করে, “এই অনু, আজ তোকে পাগল দেখাচ্ছে।”

অনুপমা ওর বাজুর ওপরে গাল ঘষে বলে, “রোজ তোর এক কথা। এমন কি আলাদা সেজেছি রে আমি?”

কানে কানে ফিসফিস করে বলে, “কাঁধের কাছে তোর লাল ব্রা দেখা যাচ্ছে, জানিস। সেই দেখে মনে হয় পেছনের ছেলে গুলো বেঞ্চে মাল ফেলে দিয়েছে।”

কান গরম হয়ে যায় অনুপমার, দুষ্টু হেসে জিজ্ঞেস করে, “কে কে দেখছিল বলত? সমীর, শুভ্র আর পরেশ ছিল পেছনে তাই না। উফফ… ভাবতেই কেমন লাগছে।”

দেবায়ন বলে, “তুই দেখানোর জন্য যেন উঠে পরে লেগেছিস, ব্যাপার কি। সবার নোলা শোঁকশোঁক করছে কিন্তু, ছেড়ে দেব নাকি ওদের মধ্যে।”
bd sex story
দেবায়নের বলিষ্ঠ বাজুর ওপরে আলতো কামড় বসিয়ে দেয় অনুপমা, “উম্মম… অনেক গুলো পেছনে আছে তাই না? সাথে থাকিস, দরকার লাগতে পারে।”

দেবায়ন বলে, “মারাত্মক সেক্সি মেয়ে তুই। কাকিমা কি খেয়ে জন্ম দিয়েছিল রে?”

অনুপমা, “কেশর, বাদাম পিস্তা দিয়ে মেশান দুধ। বাবার তখন জম্মুতে পোস্টিং ছিল, বুঝলি।”

দেবায়ন, “উম্মম… সেইজন্য পিচের মতন লাল গাল। কবে যে আবার একটু ছোঁয়া পাবো, ওই গালের।”

লাল হয়ে যায় অনুপমা, “কেন অপটিক্সের প্রাক্টিকাল করার সময়ে মনে নেই।”

বেশ মনে আছে সেদিনের কথা। অপ্টিক্স প্রাক্টিকাল চলছে, অপটিক্সের ঘর একদম অন্ধকার, লেন্স আর আলোর ডিফ্রাক্সান নিয়ে প্রাক্টিকাল। টেবিলে সামনের দিকে ঝুঁকে অনুপমা কাঁচের লেন্সের মধ্যে দিয়ে প্রাক্টিকালে মগ্ন। অতীব মৃদু লাও শুধু মাত্র দুই কাজল কালো চোখ দেখা যায় আর কিছু দেখা যায় না। পাশে দাঁড়িয়ে দেবায়ন, বাজুর সাথে বাজু লেগে থাকে, কোমরের সাথে কোমর। সেদিন একটা জিন্সের কাপ্রি পরে এসেছিল অনুপমা, উপরে ছিল ঢিলে টপ। হাঁটুর নীচ থেকে গোড়ালি পর্যন্ত অনাবৃত। অন্ধকারে আলতো করে কোমরের ওপরে হাত রেখেছিল দেবায়ন। অনুপমা ওর হাতের স্পর্শে ঘাড় ঘুড়িয়ে তাকায় আর নাকের সাথে নাক লেগে যায়। দুই ঠোঁটের মাঝে ছিল এক চিলতে ব্যাবধান। উষ্ণ শ্বাসের গতিবৃদ্ধি হয়, ভারী হয়ে আসে অনুপমার চোখের পাতা। দেবায়নের ঠোঁট আলতো করে চেপে যায় দুই গোলাপ পাপড়ির ওপরে। মিষ্টি অধরসুধা পান করে দেবায়ন, সময় থমকে যায় দুই প্রেমঘন কপোতকপোতীর মাঝে। দেবায়নের ডান হাত শক্ত করে জড়িয়ে থাকে অনুপমার পাতলা কোমর, কাছে টেনে ধরে তীব্র আকর্ষণীয় ললনাকে। সুমধুর সেই চুম্বনের ফলে দেবায়নের শরীরে বিদ্যুৎ খেলে যায়। কিছু পরে ঠোঁট ছেড়ে, দৌড়ে পালিয়ে যায় অনুপমা। অনেকক্ষণ পরে ক্লাসে ফেরে, দুই চোখে লাজুক হাসি, গালের প্রেমের লালিমা মাখা। ক্লাসের কেউ বুঝতে পারেনা ওদের অধর রস দিয়ে পরস্পরের ঠোঁট ভিজিয়ে দিয়েছে সবার অলক্ষ্যে।

মাথা নিচু করে গালে আলতো করে ঠোঁট ছুঁইয়ে দেয় দেবায়ন, প্রেমের স্পর্শে অবশ হয়ে ওর কাঁধে এলিয়ে পরে অনুপমা। দেবায়ন ওর পাতলা কোমর জড়িয়ে বাম হাতে, বুকের কাছে টেনে নেয় প্রেমের রমণীকে। অনুপমার অবশ হাত দুটি এলিয়ে পরে যায় দেবায়নের কোলের ওপরে। উরুর ওপরে নরম আঙ্গুলের ছোঁয়ায় শক্ত হয়ে ওঠে দেবায়নের শুয়ে থাকা লিঙ্গ। নরম হাতের তালুর ওপরে অনুপমা সেই কঠিন লিঙ্গের পরশ পায়, কেঁপে ওঠে সারা শরীর। গ্রীষ্মকালে তপ্ত রোদে ভালোবাসার জলের জন্য তৃষ্ণার্ত হয়ে ওঠে দুই চাতক চাতকি। বাম হাতে পেটের কাছের নরম অংশে চাপ দেয় দেবায়ন, শ্বাসে লাগে আগুন। অনুপমার নরম গাল গরম হয়ে ওঠে, চোখ বন্ধ করে সেই উষ্ণ ঠোঁটের পরশ উপভোগ করে গালে। হাতের তালুর নিচে উঁচিয়ে থাকা কঠিন লিঙ্গের পরশ আরও গরম করে দেয় ললনার কমনীয় শরীর। বাসনার তীব্র আগুন ধিকিধিকি করে জ্বলে ওঠে দুই শরীরে। দেবায়নের ডান হাত চলে যায় অনুপমার ভারী স্তনের নিচে। তীব্র শিহরণ খেলে যায় দুই শরীরে। দেবায়ন এই প্রথম কোন মেয়ের স্তনের এত কাছে হাত দিয়েছে। অনুপমার বুক জোরে ওঠানামা করতে শুরু করে, দুই ভারী স্তন ফেটে বেড়িয়ে আসতে চায়। ডাক দেয় দেবায়নের কঠিন থাবা, বলে যেন “পিষে ধর, চেপে দাও আমাকে।” ট্যাক্সির মধ্যে দুইজন পরস্পরের একাকী সান্নিধ্যে হারিয়ে যায়।

“সাব এস্প্লানেড আ গেয়া! কাঁহা জানা হ্যায়?” ট্যাক্সিঅয়ালার গলার আওয়াজে প্রেমের ঘোর কেটে যায়।

কামনার সান্নিধ্যে দুই নর নারীর শরীর ঘামে ভিজে যায়। অনুপমার সারা মুখ লাল, দেবায়নের প্যান্ট ফুলে ঢোল। দাঁত পিষে কোনোরকমে নিজের আগুন আয়ত্তে নিয়ে আসে দেবায়ন। অনুপমার বুকের ওঠানামা কমতে একটু সময় লেগে যায়। অনুপমা সোজা হয়ে বসে পরে কিন্তু দেবায়নের হাত শক্ত করে নিজের মুঠিতে ধরে রাখে।

দেবায়ন ট্যাক্সিঅয়ালাকে বলে, “গ্রান্ড কে সামনে উতার দো।” দেবায়ন গলা নামিয়ে বলে অনুপমাকে বলে, “চল নিউ এম্পায়ারে গিয়ে বক্সে বসি।”

অনুপমা জিজ্ঞেস করে, “মুভি দেখব নাকি?”

দেবায়ন, “কি শপিং করার আছে তোর?”

অনুপমা, “কিছুই না সে রকম।”

দেবায়ন, “তাহলে অসুবিধে কোথায়? এসি তে বসা যাবে, তারপরে বেড়িয়ে না হয় তোর শপিং। কাকু বাড়িতে নেই নিশ্চয়, দেরি করে বাড়ি ফিরলে অসুবিধে নেই।”

অনুপমা ম্লান হেসে বলে, “না রে, আমাদের বাড়িতে সবাই রাজা। বাবা বাড়িতে নেই, দিন পনেরর জন্য বম্বে গেছে। মায়ের ফেরার ঠিকানা নেই। ভাই স্কুল ফেরত, কোচিং করে রাতের দিকে ফিরবে। সবাই আছি, কিন্তু সবাই একা।” অনুপমার বাবা, সোমেশ সেন, একটা মাল্টিন্যাসানাল কোম্পানির মার্কেটিঙে উচ্চপদস্থ ম্যানেজার, মাসের বেশির ভাগ দিন বাড়ির বাইরে থাকে। দেবায়ন কোনদিন অনুপমার বাড়িতে যায় নি, অনুপমা ইচ্ছে করেই নিজের বাড়িতে ডাকে নি।নিউ এম্পায়ারের এসে দেখে যে, স্যারন স্টোনের, “স্লিভার” চলছে। দেবায়ন খবরের কাগজে দেখেছিল, শ্যারন স্টোন দেহ দেখাতে অস্তাদ নায়িকা, নগ্ন রুপ দেখে বিশ্বের সবাই পাগল। দেবায়ন একবার সিনেমার পোস্টার দেখে আর একবার অনুপমার দিকে তাকায়। অনুপমা জিজ্ঞেস করে, কি দেখেছে? দেবায়ন গলা নামিয়ে বলে যে শ্যারন স্টোনের চেয়ে অনুকে দেখতে বেশি সেক্সি লাগছে। বুকের ওপরে আলতো চাঁটি মেরে তাড়াতাড়ি টিকিট কাটতে বলে, বলে যে রদ্দুরে দাঁড়িয়ে থাকতে পারছে না। গলা নামিয়ে দেবায়ন জিজ্ঞেস করে যে গরম কি রোদের জন্য না অন্য কিছুর জন্য। ঠোঁট চেপে দুষ্টু হাসি দিয়ে বলে যে হলের মধ্যে কিন্তু হাত লাগাতে দেবে না অনুপমা। দেবায়ন জানিয়ে দেয় যে সেটা পরের কথা।

দুটি বক্স সিটের টিকিট কেটে হলে ঢুকে পরে। অনুপমাকে বসিয়ে দুটি কোক আর পপকরন কোনে নিয়ে আসে দেবায়ন। টিকিটের পয়সা অবশ্য অনুপমাই দিয়েছিল। সিটে বসার পরেই অনুপমা গায়ের ফ্রিল শার্ট খুলে ফেলে। গোলাপি টপ, ফর্সা ত্বকের সাথে মিশে যায়। টপের সামনে পেছনে বেশ গভীর কাটা, ফর্সা পিঠের অনেক অংশ দেখা যায়, সেই সাথে ভরাট স্তনের খাঁজ অনাবৃত হয়ে পরে। দুই নরম স্তনের উপরের ফোলা অংশ দেখে দেবায়নের ইচ্ছে করে একটু আদর করতে। হলের লাইট বন্ধ হতেই পুশব্যাক সিটের মাঝখানের হাতল উঠিয়ে দুই জন পরস্পপরের কাছাকাছি চলে আসে। দেবায়ন বাম হাতে পেছন থেকে জড়িয়ে ধরে অনুপমার নরম কোমর, রমণীর কমনীয় শরীর বুকের কাছে চলে আসে। অনুপমার দুই হাত দেবায়নের কোলে আলতো করে পরে থাকে। বাম কাঁধের ওপরে মাথা রেখে সিনেমা দেখতে ব্যাস্ত। দেবায়নের হাতের আঙুল অনুপমার পেটের পাশের নরম অংশে চাপ দিতে শুরু করে, আলত চাপ আর আলতো আদর করে টপের ওপরে দিয়ে। সেই সাথে ডান হাত চলে যায় নরম পেটের সামনে। দুই হাতের কবলে চলে আসে অনুপমার নরম কোমর আর পেট। টপের ওপর দিয়েই পুরো পেটের ওপরে হাত বুলিয়ে আদর শুরু করে দেয় দেবায়ন।

অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, “পেটের ওপরে কি করছিস রে তখন থেকে?”

দেবায়ন চোখে চোখ রেখে বলে, “আদর করছি একটু।”

নাকের কাছে নাক, ঠোঁটের জোড়া একদম কাছে। অনুপমার চোখের পাতা নেমে আসে, মৃদু স্বরে বলে “এই জন্য তুই সিনেমা দেখতে এনেছিস? শয়তান ছেলে।” আলত করে গোলাপি নরম ঠোঁট ছুঁইয়ে দেয় দেবায়নের সিগারেট খাওয়া পুরু ঠোঁটের ওপরে। জিব বের করে দেবায়নের মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। দেবায়ন নরম গোলাপি জিব চুষতে শুরু দেয়। অনুপমার হাত দেবায়নের বুকের কাছে এসে জামার ওপরে দিয়েই বুকের পেশি খামচে ধরে। দেবায়নের ডান হাত টপের নীচ ধরে উপরে উঠিয়ে দিয়ে টপের ভেতরে হাত ঢুকিয়ে দেয়। নরম মসৃণ ত্বকের ওপরে হাত রেখেই সারা শরীরে বিদ্যুৎ শিহরন খেলে যায় দেবায়নের, মেয়ে যে একদম নরম মাখনের দলা। নাভির নিচ থেকে শুরু করে ঠিক স্তনের নীচ পর্যন্ত ওঠানামা করে উত্তপ্ত হাতের তালু। শ্বাস ফুলে ওঠে অনুপমার, এসি’র ঠাণ্ডায় শরীর গরম হয়ে যায়। হাতের পরশে সারা শরীরে কাপুনি ধরে যায়।

ঠোঁট ছেড়ে মিহি গলায় ককিয়ে বলে, “এটা কি হল, দেবু?” অনুপমার হাত নেমে গেছে দেবায়নের কোলের ওপরে। প্যান্টের ভেতরে শুয়ে থাকা লিঙ্গ আবার মাথা চাড়া দিয়ে স্বমুরতি ধারন করেছে। অনুপমার নরম হাতের তালুর ছোঁয়ায় সেই লিঙ্গ ধিরে ধিরে বেড়ে ওঠে শাল গাছের মতন।

দেবায়ন অনুপমার বাম স্তনের নিচে হাত নিয়ে বলে, “অনুরে তোকে বড্ড আদর করতে ইচ্ছে করছে। চটকাতে ইচ্ছে করছে, প্রান ভরে।”

কঠিন আঙুল পেট ছাড়িয়ে স্তনের গলার নিচে যেতেই কেঁপে ওঠে অনুপমা, ঘাড়ের কাছে মুখ লুকিয়ে বলে, “করিস না রে, আমি ঘেমে যাচ্ছি। শরীর কেমন করছে রে।”

দেবায়ন হাত নামিয়ে নাভির ওপরে আলতো চাপ দেয়। অনুপমা খামচে ধরে দেবায়নের উরু। ঘাড়ের বাকে মুখ লুকিয়ে সোহাগের পরশ উপভোগ করে। আদরে সোহাগে, শরীরের প্রতি রোমকূপ জেগে উঠেছে। স্তনের বোঁটা ফুটে উঠেছে, শ্বাসের গতির ফলে দুই ফোলা নরম স্তন ব্রা ফেটে, টপ ফেটে বেড়িয়ে আসার যোগাড়। দেবায়নের লিঙ্গ প্যান্টের ভেতরে কাঁপতে শুরু করে দেয়, বারেবারে অনুপমার নরম হাতের তালুর ওপরে ধাক্কা মারে। দেবায়নের হাত নাভি ছাড়িয়ে তলপেটের দিকে নেমে যায়, অনুপমার তলপেটের শিরশিরানি বেড়ে যায়। তীব্র বাসনার ফলে দুই উরু পরস্পরের সাথে ঘষতে শুরু করে দেয় অনুপমা। স্কার্ট এর কোমরবন্ধনি ঠেলে একটু নিচে নামিয়ে হাত ঢুকাতে চেষ্টা করে দেবায়ন। অনুপমা দেবায়নের ঘাড় কামড়ে ধরে, দুইহাতে দেবায়নের হাত ধরে ফেলে, মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যেন হাত নিচে নামে না। দেবায়ন হাত চেপে রাখে তলপেটের গোলায়। অনুপমার উরুর কাঁপন বেড়ে চলে, সেই সাথে দেবায়নের লিঙ্গের কাঁপন বেড়ে ওঠে। ঘাড়ের বাকে নাক ঠোঁট ঘষে গরম করে দেয় দেবায়নের ত্বক। সোহাগের রেশ সারা অঙ্গে মাখিয়ে চুপ করে নিথর হয়ে বসে থাকে দুই জন। পরস্পরের বাহুডোরে বেঁধে ফেলে অপরকে। চুম্বনে চুম্বনে ভরিয়ে দেয় অনুপমার নরম গাল আর গর্দান। ইন্টারভাল পর্যন্ত সিনেমা দেখা আর হলনা। দেবায়ন হাত টেনে বের করে নেয় অনুপমার টপের ভেতর থেকে কিন্তু দুই হাতে জড়িয়ে থাকে ওর কোমর আর পেট। অনুপমা ওর বুকের জামা খামচে ধরে ঘাড়ে মুখ গুঁজে পরে থাকে সারাটা সময়। দুই জনের শরীরের কাপুনি একসময়ে বন্ধ হয়ে যায়।

হলের লাইট জ্বলে ওঠে মাত্র অনুপমা গায়ে চড়িয়ে নেয় ফ্রিল সার্ট, একটু নড়েচড়ে বসে কিন্তু দেবায়নের গা ঘেসেই বসে থাকে। দেবায়নের লিঙ্গ তখন পর্যন্ত স্তিমিত হয় না, অনুপমার নরম হাতের স্পর্শ লেগে থাকে ওর কঠিন লিঙ্গে। অনুপমা মৃদু স্বরে দেবায়নকে বলে, “দেবু, আমি একটু বাথরুম যাবো! প্লিস একটু ছাড়।”

দেবায়ন গলা নামিয়ে জিজ্ঞেস করে, “কি রে প্যান্টি ভিজে গেছে নাকি?”

মৃদু রাগ দেখিয়ে বলে, “ধুত, তোর সবসময়ে মুখে নোংরা কথা লেগে থাকে। যাঃ আর তোর সাথে কথা বলব না।”

কোলের থেকে হাত উঠিয়ে আঙ্গুলে গুটি কয় চুমু খায় দেবায়ন, তারপরে অনুপমা হাত ছাড়িয়ে বাথরুমের জন্য বেড়িয়ে যায়। দেবায়ন হারিয়ে যায় অনুপমার ছোঁয়ায় স্বপনে। পায়েলের জন্মদিনের দিন, অনেকি গিয়েছিল। অনুপমা একটা হাঁটু পর্যন্ত স্কার্ট পড়েছিল আর ছোটো টপের ওপরে ফ্রিল শার্ট। সেদিন অনুপমাকে এত আকর্ষণীয় দেখাচ্ছিল যে, ছেলে গুলোর প্যান্ট ফেটে যাবার যোগাড় হয়েছিল। টপ খানি ঠিক একটা হাতকাটা ব্লাউসের মতন, পুরো পেট, নাভি অনাবৃত ছিল। ফর্সা পেট দেখে ছেলেদের প্যান্ট ছোটো হয়ে যায়, বারেবারে নড়েচড়ে বসে সবাই। পায়েল বেশ সুন্দরী দেখতে, অনুপমার মতন ফর্সা রঙ না হলেও, ওকে ফর্সা বলা চলে। নিজের জন্মদিনে একটা পিঠ কাটা ছোটো ইভিনিং ড্রেস পড়েছিল। পেছন থেকে পায়েলের কালো ব্রা লেস দেখা যাচ্ছিল, সেদিকে পায়েলের খেয়াল ছিল না। পায়েলের সাথে মিউসিকের তালে অনুপমার সে এক উদ্দাম নাচ শুরু হয়। দেবায়ন এক কোনায় দাঁড়িয়ে একটা কোল্ড ড্রিঙ্কসের গ্লাস নিয়ে ওদের নাচ দেখে যাচ্ছিল। বারেবারে অনুপমা ওকে চোখের ইশারা করে ডাকছিল। কিন্তু দুই মেয়ের নাচ দেখতে বেশি ব্যাস্ত ছিল দেবায়ন। শেষ পর্যন্ত অনুপমা ওর কাছে এসে গলা জড়িয়ে ধরে জিজ্ঞেস করেছিল যে কেন নাচতে চায় না। দেবায়ন উত্তর দিয়েছিল যে দুই চরম সেক্সি মেয়ের মাঝে একটা ছেলে কি করবে। কিছু পরে রথিন আর পায়েল নাচা শুরু করে, সেই সাথে বাকি ছেলে গুলি উঠে বাকি মেয়েদের সাথে নাচতে শুরু করে দিয়েছিল।

অনুপমা দেবায়নের হাত ধরে ব্যাল্কনিতে নিয়ে যায়। দেবায়ন মুখের ভেতরে কিছুটা কোল্ড ড্রিঙ্কস পুরে অনুপমার ঠোঁটের কাছে আনে। অনুপমা ঠোঁট চেপে ধরে দেবায়নের ঠোঁটের সাথে, চুম্বনের সাথে সাথে মুখের লালা মিশ্রিত কোল্ড ড্রিঙ্কস পান করে নিয়েছিল অনুপমা। দেবায়ন ওর কোমর জড়িয়ে ধরে ব্যাল্কনিতে ধিরে ধিরে নাচতে শুরু করে দিয়েছিল। কিছু পরে অনুপমা ওর দিকে পিঠ করে দাঁড়িয়ে দেবায়নের হাত নিজের পেটের ওপরে ধরে নাচতে শুরু করে দিয়েছিল। দেবায়নের শরীর গরম হয়ে ওঠে কামিনীর কমনীয় শরীরের স্পর্শে। এক হাতে নাভির নিচে চেপে ধরে অন্য হাত নিয়ে গিয়েছিল নরম স্তনের নিচে। অনুপমা দুই হাত উঁচু করে দেবায়নের গলা জড়িয়ে ধরেছিল। হাত উঁচু করার ফলে দুই স্তন সামনের দিকে ঠিকরে বেড়িয়ে এসেছিল। দেবায়ন নিজের শরীর অনুপমার পেছনে চেপে ধরেছিল। দুই নিটোল নরম পাছার খাঁজে দেবায়নের কঠিন লিঙ্গ আটকা পরে গিয়েছিল। দেবায়ন মুখ নামিয়ে নিয়ে এসেছিল অনুপমার ঘাড়ের ওপরে, কানের লতি, গাল, ঘাড়, সর্বত্র চুম্বনে কামড়ে ভরিয়ে দিয়েছিল সেদিন। থেকে থেকে নিজের লিঙ্গ চেপে ধরেছিল অনুপমার পাছার খাঁজে। নরম পাছার ওপরে দেবায়নের শক্ত লিঙ্গের পরশে অনুপমার শরীর সেদিন কেঁপে উঠেছিল বারেবারে। পাছা দুলিয়ে সেই লিঙ্গের পরশ আর গাড় করে তুলেছিল অনুপমা। দেবায়নের বাম হাতের থাবা, অনুপমার একটা স্তনের ওপরে চলে এসেছিল। ককিয়ে উঠেছিল অনুপমা, আর সেই সাথে লিঙ্গের ঘষা তীব্র করে দিয়েছিল দেবায়ন। অনুপমার তলপেটে হাত রেখে পেছন দিকে টেনে জামাকাপড় পরা অবস্থায় পাছার ওপরে লিঙ্গ চেপে নাড়াতে শুরু করে দিয়েছিল। সেই সাথে অনুপমার পাছার নাড়ান বেড়ে গিয়েছিল। স্তনের ওপরে শক্ত থাবা বারেবারে পিষে দিয়েছিল মাখনের দলা। চোখ বন্ধ করে অনুপমা সেদিন বারেবারে মৃদু ককিয়ে জানান দিয়েছিল ওর আসন্ন চরম সময়। অবশেষে প্যান্টের ভেতরেই দেবায়নের বীর্য পতন হয়েছিল সেইদিন। বীর্যস্খলনের পরে শক্ত করে জড়িয়ে ধরে ছিল অনুপমার ঘর্মাক্ত শরীর। অনুপমার দুই উরু অবশ হয়ে এসেছিল। দেবায়ন অনুপমার গলায় হাত দিয়ে মুখ ঘুড়িয়ে ঠোঁট চেপে ধরে থেকেছিল অনেকক্ষণ। পায়েলের হাতের চাঁটি খেয়ে দুই পেঁচিয়ে থাকা নর নারী সম্বিৎ ফিরে পেয়েছিল। পায়েল মিচকি হেসে জিজ্ঞেস করেছিল, যে সব শেষ কি না, না একটা রুমের ব্যাবস্থা করে দিতে হবে। দুজনের শরীর থেকে ঘামের সাথে সঙ্গমের কাঁচা গন্ধ ভেসে এসেছিল। দুইজন পরস্পরকে ছেড়ে দিয়েছিল।

কিছুপরে অনুপমা ফিরে এসে দেখে যে দেবায়ন চোখ বন্ধ করে এক স্বপ্নের দুনিয়ায় ভাসছে। মাথার পেছনে আলতো চাঁটি মেরে জিজ্ঞেস করে, “কি রে কোথায় হারিয়ে গিয়েছিলি তুই!”

দেবায়ন ফিসফিস করে বলে, “পায়েলের জন্মদিনে, ব্যাল্কনিতে হারিয়ে গিয়েছিলাম।”

অনুপমার সারা মুখে লাজের হাসি ছড়িয়ে পরে, “তোর শুধু উলটো পাল্টা চিন্তা ছাড়া আর কিছু মাথায় আসে না, তাই না।”

দেবায়ন ফিসফিস করে বলে, “এমন সেক্সি গার্ল ফ্রেন্ড থাকলে অন্য কথা কি কারুর মাথায় আসে রে।”

অনুপমা ওর হাত ধরে টেনে উঠিয়ে বলে, “ধুর, এখানে বসে থাকতে আর ভালো লাগছে না। অর্ধেক সিনেমা তোর শয়তানিতে কেটে গেল, বাকি অর্ধেক দেখে মাথা মুন্ডু কিছু বুঝব না।”

দেবায়ন দুজনের ব্যাগ নিয়ে অনুপমার হাত ধরে সিনেমা হল থেকে বেড়িয়ে আসে। জিজ্ঞেস করে অনুপমাকে, “কোথায় যেতে চাস।”

অনুপমা, “ট্রেসার আইল্যান্ড চল। একটা জিন্স কিনব আর তোর জন্য একটা শার্ট কিনব।” বাবা খুব বড়োলোক তাই মেয়ের হাতে অঢেল পয়সা থাকে সবসময়ে।

ট্রেসার আইল্যান্ডের দিকে হাঁটতে হাঁটতে দেবায়ন জিজ্ঞেস করে, “তোর মা কি করে, কোনদিন বলিসনি’ত?”

অনুপমা রাস্তার মাঝে থমকে দাঁড়িয়ে পরে, যেন ভুত দেখেছে চোখের সামনে। দেবায়ন ওর চোখের চাহনি দেখে থমকে যায়, হটাত কি হল অনুপমার, কি দেখে থমকে গেল? চোখের চাহনি অনুসরণ করে সামনের দিকে তাকিয়ে দেখে এক ভদ্রমহিলার দিকে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে অনুপমা।

সেই ভদ্রমহিলাকে আপাদমস্তক নিরীক্ষণ করে দেবায়ন। মুখের সৌন্দর্য আর দেহের গড়ন দেখে বত্রিশ তেত্রিশের বেশি মনে হয় না। দেহের গড়ন অনেকটা বালির ঘড়ির মতন, গায়ের রঙ অনুপমার মতন ফর্সা, চোখ দুটি যেন অনুপমার মতন। মাথার চুলে গাড় বাদামি রঙ, মাথার ওপরে সানগ্লাস রাখা। ডান হাতে একটা দামী ঘড়ি। পরনে আঁটো সাদা জিন্স, কোমরের নিচের অঙ্গের সাথে আঠার মতন লেগে রয়েছে। দুই পাছা বেশ ভারী, চলনের তালেতালে দুলে উঠছে বারেবারে। সেই সাথে পেটের কাছে কিছু মেদ জমে পেটের আকার আর আবেদনময় করে তুলেছে, একটা গাড় নীল রঙের শার্ট পরে আছেন ভদ্রমহিলা। সামনের দিকে দুটি বোতাম খোলা, জামার ভেতর থেকে পরনের সাদা বডিস দেখা যাচ্ছে। স্তন দুটি একটু ভারী হলেও উন্নত। সারা অঙ্গে মাখানো এক তীব্র আকর্ষণ, যেকোনো নেতিয়ে পরা সাপ ফনা তুলে দাঁড়িয়ে যাবে ওই নারীর মাদকতা দেখে। সেই ভদ্রমহিলার সাথে একটি নওজোয়ান ছেলে, ভদ্রমহিলার থেকে বয়সে ছোটো হবে। খানিক দূর থেকে ওদের কথোপকথন শুনতে পায় না, কিন্তু ওদের হাসি আর পরস্পরের সাথে মেলামেশার ঢঙ দেখলে বেশ বোঝা যায় যে দুজনের মাঝে বেশ একটা অন্তরঙ্গ সম্পর্ক আছে।

কাঁধে হাত দিয়ে একটু নাড়িয়ে দিতেই যেন জ্ঞান ফিরে পেল অনুপমা। অনুপমা দেবায়নের হাত ধরে একদিকে টেনে আনে। কিছুই বুঝতে না পেরে দেবায়ন অনুপমাকে ইঙ্গিতে জিজ্ঞাসা করে, কে ওই মহিলা। অনুপমা দেবায়নের দিকে তাকিয়ে চাপা কণ্ঠে বলে, “ওই ভদ্রমহিলা, মিসেস পারমিতা সেন, আমার মা। আর পাশের ছেলেটা, বাবার এক কলিগের ছেলে, ত্রিদিবেশ।

Choti golpo দ্বিতীয় পর্ব

শপিং আর করে ওঠা হল না অনুপমার, মায়ের যে অনেক বয়ফ্রেন্ড আছে সেটা এতদিন কানাঘুষো কথায় শুনে এসেছে, চাক্ষুষ দেখেনি। ভেবেছিল যে মায়ের বয়ফ্রেন্ড থাকলেও মায়ের চেয়ে তারা বয়সে বড় হবে। কিন্তু মায়ের চেয়ে ছোটো ছেলে, ত্রিদিবেশকে দেখে অনুপমার মন একটু খারাপ হয়ে যায়। অনুপমা জানে যে বাবা বাড়িতে বিশেষ সময় দেয় না, তবে যে কদিন বাড়িতে থাকে সে কদিন মায়ের সাথেই থাকে। অনুপমার মন খারাপ দেখে দেবায়ন ওকে বাড়ি পৌঁছে দেবার কথা বলে, অনুপমা উত্তর জানায় যে ওর জন্মদিনে একবারে বাড়িতে আসতে। বাবা মা সবাই থাকবে, সেই সময়ে বাবা মায়ের সাথে দেখা করিয়ে দেবে আর জানিয়ে দেবে ওদের সম্পর্কের কথা। অনুপমাকে ট্যাক্সিতে উঠিয়ে দিয়ে বাড়ির দিকে হাটা দিল দেবায়ন। ভারী খুশি খুশি মন, পরের বুধবার অনুপমার জন্মদিন, সেইসাথে ওদের সম্পর্কের কথা পাকা হয়ে যাবে। বাড়িতে মাকে এখন ওদের সম্পর্কের কথা জানানো হয়নি, তবে জানে যে মাকে অনুপমার কথা বললে, মা মানা করবে না।

কলেজ ছুটির অনেক আগেই বাড়ি পৌঁছে যায়। বাড়ি পৌঁছে একটু অবাক হয়ে যায়, দরজার তালা খোলা, দরজা ভেতর থেকে বন্ধ। একটু চিন্তায় পরে যায়, মা কি তাহলে তাড়াতাড়ি বাড়ি ফিরে এল। সাধারণত মা, অফিস ছুটি হওয়ার পরে সন্ধ্যে নাগাদ বাড়ি ফেরে। দরজায় দাঁড়িয়ে টোকা মারতে যাবে, ভেতর থেকে নারী পুরুষ কণ্ঠের আওয়াজ ভেসে আসে। সবার কণ্ঠস্বর বেশ চেনা সূর্যকাকু, মনিদিপা কাকিমা আর মা। এই পড়ন্ত বেলায় দেবায়নের বাড়িতে তিনজনে, ঠিক ভেবে উঠতে পারে না দেবায়ন। সূর্যকাকু মাঝে মাঝেই ওদের বাড়িতে আসে, কিন্তু সন্ধ্যে বেলায় আসে। অনেক সময় সাথে মনিদিপা কাকিমা থাকে। কান পেতে কথোপকথন শুনতে চেষ্টা করে দেবায়ন।

সূর্যকাকু, “উফফ বৌদি, তুমি সত্যি মাইরি দারুন সেক্সি, রসে টইটম্বুর।”

মা, “সূর্য, তুমি না, একদম যাতা। মণি কি কম মিষ্টি আর সেক্সি নাকি?”

মণিকাকিমা, “বৌদি, বয়স হলেও তুমি এখন কিকরে এত মেনটেন কর, একটু শিখিয়ে দেবে। উফফফ, তোমার মাই জোড়া দেখলে আমি তোমার প্রেমে পরে যাই।”

মা, “কেন রে মণি, সূর্য কি তোকে দেখে না?”

মণিকাকিমা, “ইসস, আর বোলো না ওর কথা। তোমাকে চোদার পরে সারারাত ধরে আমার গুদ ফাটিয়ে দেয়।”

সূর্যকাকু, “উম্মম মণি, আমার ভালোবাসা সবসময়ে তোমার জন্য তুলে রাখা। যখন ইচ্ছে তোমার মিষ্টি কচি গুদে বাড়া দিয়ে খেলবো। কিন্তু বৌদির কথা আলাদা, পাকা রসালো আমের মতন দেবশ্রী বৌদি।”

মণিকাকিমা, “ইসস বৌদি, কি করে এত দিন দাদা ছাড়া কাটালে বল ত?”

মা, “আর বলিস কেন। শুরুতে অনেক কষ্ট হত জানিস। পরে ঠিক হয়ে যায়, নিজের আঙুল জিন্দাবাদ, কিন্তু পুরুষের শরীরের চাপ আর পেষণ খেতে অন্য আনন্দ। শুধু মাত্র দেবুর মুখ দেখে আর কাউকে মনে ধরালাম না।”

সূর্যকাকু, “তখন একবার আমাকে বলতে পারতে বৌদি। সব জ্বালা মিটিয়ে দিতাম তোমার।”

মণিকাকিমা, “যাঃ বাবা, রাস্তা দেখালাম আমি আর কিনা আমাকেই ভুলে গেলে।”

সূর্যকাকু, “না সোনা, তুমি না বললে কি আর বৌদিকে পেতাম। তুমি ত আমার পেয়ারের বউ, কচি গুদের মানিক।”

মণিকাকিমা, “বৌদি, তোমার ছেলেটাও দারুন দেখতে হয়েছে। উফফফ মাঝে মাঝে সূর্যর চোদন খেতে খেতে ওকে দেবুর কথা বলি, সূর্য তখন তোমার নাম নিয়ে আমাকে ঠাপায় আর আমি দেবুর নাম নিয়ে জল ছেড়ে দেই।”

সূর্যকাকু, “দেবু একদম দাদার মতন দেখতে হয়েছে, লম্বা চওড়া।”

মা, “এই একদম আমার ছেলের দিকে নজর দিবি না তুই।”

মণিকাকিমা, “কেন গো, সতুদার কথা মনে পরে যায় নাকি? তোমার মতন সেক্সি মেয়ে পেয়ে নিশ্চয় খুব চুদত সতুদা।”

মা, “আর মনে করাস না সে সব কথা। এই সূর্য, আর কত মাই চুষবে, বোঁটা ছিঁড়ে যাবে যে, একটু এবারে নিচের দিকে মন দাও, আর পারি না যে…”

মণিকাকিমা, “উফফফ, বৌদি, তোমার গুদে কি রস গো। এই সূর্য, মাই ছেড়ে বৌদির গুদ চোষও। তোমার বাড়া খানা ত ঠাটিয়ে গেছে, ওর দিকে আমি নজর দিচ্ছি।”

কথোপকথন শুনে দেবায়নের শরীর গরম হয়ে যায়। প্রথমে একটু রাগ হয়ে মায়ের ওপরে, কিছু পরে সেই রাগ তীব্র যৌন ক্ষুধায় পরিনিত হয়ে যায়। বন্ধ দরজার পেছনে মিলিত সঙ্গমের চিত্র, আর নগ্ন মণিকাকিমা আর মায়ের ছবি মনে মনে এঁকে নিয়ে প্যান্টের ভেতর লিঙ্গ শক্ত হয়ে যায়। মনিদিপা কাকিমা চুরান্ত আকর্ষণীয় দেখতে। সূর্য কাকু, ওর নিজের কাকু, বাবার চেয়ে প্রায় দশ বছরের ছোটো। বছর পাঁচেক আগে বিয়ে হয়েছে সূর্য কাকুর, মনিদিপা কাকিমার সাথে। মণি কাকিমার বয়স সবে সাতাশ, এখন বাচ্চাকাচ্চা হয়নি ওদের। নধর দেহের গড়ন মণি কাকিমার। অনেকবার ওদের বাড়িতে গেছে দেবায়ন। বাড়িতে একটু খোলামেলা থাকতে পছন্দ করে মণিকাকিমা। কখন হাফ প্যান্টের ওপরে একটা ঢিলে টপ পরে থাকে, কখন পাতলা একটা মাক্সি গায়ে, শরীরের প্রতিটি আঁকিবুঁকি ফুটে ওঠে সেই সব কাপড়ের ভেতর থেকে। হাফ প্যান্ট পরলে ফর্সা গোল মোটা মোটা দুই কলাগাছের মতন মসৃণ উরু সম্পূর্ণ দেখা যায়। যোনি বেদির কাছে হাফ প্যান্টের কাপড় এমন ভাবে সেঁটে থাকত মনে হত যেন অনাবৃত যোনি। নরতে চরতে দুই স্তন নড়ে উঠত, আর টপ মাঝে মাঝে সরে গিয়ে ভেতরের ব্রা ঢাকা দুই নরম গোল স্তন বেড়িয়ে পড়ত। দেবায়নের মনে হত এই যেন দুই স্তন ওর চোখের সামনে বেড়িয়ে আসবে। খাবার দেবার সময় ঝুঁকলে মণি কাকিমার স্তনের খাঁজ পরিষ্কার দেখা যেতে, সেই ফর্সা স্তনের গভীর খাঁজ দেখে দেবায়ন বহুবার রাতের বেলা হস্ত মইথুন করেছে। ওদের বিয়ের পরে ওরা আন্দামান গিয়েছিল হানিমুনে। সমুদ্র সৈকতে, মণি কাকিমার বিভিন্ন রঙের, ছোটো ছোটো বিকিনি পরিহিত ছবি তোলা আছে। একবার চুরি করে সেই সব ছবি দেখেছিল, তার মধ্যে একটা ছবি বাড়িতে নিয়ে এসেছিল দেবায়ন। সেই ছবি দেখে বহুবার মানস চক্ষে মণিকাকিমাকে উলঙ্গ করে বিছানায় ফেলে সঙ্গম করেছে। ওর সামনেই সূর্য কাকু কত বার মণি কাকিমার পাছায় হাত দিয়ে চাঁটি মেরেছে অথবা টিপে ধরেছে। একবার দেখেছিল যে রান্নাঘরে সূর্যকাকু মনি কাকিমার একটা স্তন টপ থেকে বের করে মনের আনন্দে চুষে চলেছে আর অন্য হাতে মণি কাকিমার পাছা টিপে যাচ্ছে। মণি কাকিমা, কামনার তাড়নায় ছটফট করছিল সূর্য কাকুর বাহুডোরে বদ্ধ হয়ে।
মায়ের ব্যাপারে এই রকম কোনদিন মনে হয়নি দেবায়নের। মায়ের নাম দেবশ্রী, বিয়াল্লিশ বছর বয়স হলেও মা এখন সুন্দরী দেখতে। অনেক কম বয়সে দেবশ্রীর বিয়ে হয়েছিল সায়ন্তনের সাথে। বিয়ের দু’বছর পরেই দেবায়নের জন্ম আর তার ছয় বছর পরে একটা এক্সিডেন্টে বাবার মৃত্যু হয়। বাবার অফিসেই মা চাকরি পেয়ে যায়।

রোজ সকালে একটু ব্যায়াম করে, শরীরের গঠন বেশ সুন্দর করে ধরে রেখেছে। গায়ের রঙ একটু চাপা, কিন্তু চোখ নাক মুখবয়াব অতিব আকর্ষণীয়। ছোটো বেলায় নিশ্চয় অনেক ছেলে মায়ের পেছনে ঘুরত। বয়সের ভারে পেটের কাছে কিছু মেদ জমে পেটের আর নাভির চারদিকের শোভা বাড়িয়ে তুলেছে। ভারী সুন্দর আকারের দুই নিটোল নরম পাছা। বুকের ওপরে স্তনজোড়া বেশ বড় বড়, বয়স হলেও টোল খায়নি দুই স্তনে। আত্মীয় সজ্জন সবার মুখে এক কথা, স্বামী মারা যাবার পরে কি সুন্দর ভাবে নিজেকে ধরে রেখেছে আর চাকরি করে চলেছে। দ্বিতীয় বার বিয়ে করার কথা ভেবেছিল দেবশ্রী, কিন্তু দেবায়নের মুখ চেয়ে আর বিয়ে করেনি। বাড়িতে মাকে কখন বিশেষ খোলামেলা পোশাকে দেখেনি, তবে মা যখন শাড়ি পরে অথবা বাড়িতে যখন হাত কাটা বেলনের মাক্সি পরে তখন মায়ের দেহের গঠন বেশ ভালো ভাবে বোঝা যায়। অনেকটা যেন বালির ঘড়ির মতন মায়ের দেহের আকার। দেবায়ন কোনদিন মায়ের রুপের দিকে জৈবিক ক্ষুধার্ত চাহনি নিয়ে তাকায়নি, কিন্তু সূর্যকাকু আর মণিকাকিমার কথোপকথন কানে আসার পরে মায়ের রুপ যেন এক অন্য রুপে দেখতে পায়। দেবায়নের সুন্দরী মা, তীব্র যৌন আবেদন মাখা দেবশ্রী, ওর চোখের সামনে কামিনী উর্বশী রুপে অবতরন করে।

দেবায়নের খুব ইচ্ছে হয় সেই মিলিত সঙ্গমের চিত্র চাখুস দেখতে। অবৈধ যৌন সম্পর্ক ওর মাথায় জৈবিক ক্ষুধার আগুন জ্বালিয়ে দিয়েছে। পাইপ বেয়ে ছাদে উঠে যায় দেবায়ন, সিঁড়ি বেয়ে নিচে নেমে আসে। সিঁড়ির ঘরের পাশেই ওদের খাবার ঘর। মায়ের শীৎকার, সেইসাথে বাকি সবার কণ্ঠস্বর খাওয়ার ঘর থেকে ভেসে আসে। সিঁড়ির কাছে দরজার আড়ালে দাঁড়িয়ে চোখ যায় খাওয়ার ঘরে। সেই সাথে প্যান্ট খুলে হাতের মুঠিতে নিয়ে নেয় নিজের শক্ত কঠিন শাল গাছের মতন বৃহৎ লিঙ্গ।

মা, দেবশ্রী, খাওয়ার টেবিলে চিত হয়ে শুয়ে, পরনে শুধু মাত্র একটা লাল ব্রা তাও খোলা। মাথা একদিকে কাত করা, মাথার চুল এলোমেলো, দুই চোখ বন্ধ, ঠোঁট দুটি অল্প ফাঁক করা, মৃদু শীৎকার ধ্বনি সারা ঘর ভরিয়ে তুলেছে। বুকের ওপরে বসে থাকে স্তন জোড়া আকাশের দিকে উঁচিয়ে, বড় বড় দুই স্তনের ওপরে শোভা পায় দুই শক্ত স্তনের বোঁটা, বোঁটা দুটির আকার বেশ বড় আর রঙ গাড় বাদামি। বোঁটার চারদিকে গোল হাল্কা বাদামি বৃন্ত। এক হাতের মুঠিতে একটা স্তন নিয়ে মা টিপে চলেছে। এক পা হাত ভাঁজ করে টেবিলের ওপরে রাখা, অন্য পা টেবিলের পাশ দিয়ে ঝুলছে। দুই মসৃণ মোটা মোটা উরু ফাঁক করা, যোনির বেদি বেশ ফোলা ফোলা, যোনির চারপাশ ঘন কালো কুঞ্চিত কেশে ঢাকা। মায়ের সারা শরীর রোমহীন কিন্তু মাথায় যেমন চুল, তেমনি যোনিদেশেও ঘন কালো কেশরাশি। গোড়ালির কাছে মায়ের লাল প্যান্টি আটকে রয়েছে। সূর্য কাকু টেবিলের পাশে একটা চেয়ারে বসে মায়ের যোনি জিব দিয়ে চাটছে। ঠোঁট জোড়া গোল করে মাঝে মাঝে মায়ের যোনির রস শুষে নিচ্ছে আর জিব ঢুকিয়ে সিক্ত যোনি মন্থন করে চলেছে। সূর্য কাকু এক হাতে, মায়ের একটা স্তন নিয়ে মত্ত খেলায় রত। মাঝে মাঝে নরম স্তন টিপে পিষে ধরছে আর স্তনের বোঁটা দুই আঙ্গুলে নিয়ে চেপে ধরছে। সূর্য কাকুর পায়ের ফাঁকে, মণি কাকিমা হাঁটু গেড়ে বসে। চুরান্ত আকর্ষণীয় মণি কাকিমা সম্পূর্ণ উলঙ্গ, সারা দেহে একরত্তি মেদের ছোঁয়া নেই। দুই নরম উন্নত স্তন সূর্য কাকুর উরু ওপরে চেপে ধরে রয়েছে। সূর্য কাকুর শক্ত লিঙ্গ মণি কাকিমার মুখের ভেতরে, মণি কাকিমার মাথা সূর্য কাকুর লিঙ্গের ওপরে ওঠানামা করছে। লাল ঠোঁট পোড়া বাদামি রঙের কঠিন লিঙ্গের ওপরে বেশ সুন্দর দেখাচ্ছে। মণি কাকিমা মাঝে মাঝে সূর্য কাকুর লিঙ্গ মুখ থেকে বের করে লাল ডগার ওপরে জিব বুকিয়ে দেয়। হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে জিব বের করে গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে দিল মণি কাকিমা। তারপরে লিঙ্গ নিজের হাতের মুঠিতে নিয়ে মৈথুন করতে শুরু করে আর সেই সাথে অণ্ডকোষের ওপরে জিব দিয়ে চাটতে শুরু করে। সূর্য কাকু মায়ের যোনি রস পান করতে ব্যাস্ত অন্য দিকে মণি কাকিমা সূর্য কাকুর লিঙ্গ চোষণে ব্যাস্ত। মণি কাকিমা এক হাত নিজের যোনির কাছে নিয়ে স্বমৈথুন শুরু করে দেয়। টেবিলের ওপরে চিত হয়ে শুয়ে থাকা, মা, শীৎকার করে জানান দেয় যে যোনি ভরে রসের আগমন ঘটবে। মায়ের শরীর বেঁকে যায় একটা বৃহৎ ধনুকের মতন। স্তন ছেড়ে দুই হাতে সূর্য কাকুর মাথা চেপে ধরে যোনির ওপরে, দুই পা দিয়ে পেঁচিয়ে ধরে সূর্য কাকুর কাঁধ। সূর্য কাকু মণি কাকিমার চুলের মুঠি ধরে, লাল ঠোঁটের মাঝে তীব্র গতিতে লিঙ্গ নাড়াতে শুরু করে দেয়। তিনজনে একসাথে, উফফফ, আআআআ, ইসসসস… যৌন সঙ্গমের শীৎকারে রস প্রস্রবন করে দেয়। টেবিলে নেতিয়ে পরে মা, সারা শরীর ঘামে ভিজে উঠেছে। সূর্য কাকু মায়ের পায়ের ফাঁক থেকে মুখ বের করে নেয়। সূর্যকাকুর ঠোঁট মুখ নাক, মায়ের রাগরসে ভিজে গেছে। সূর্য কাকু মায়ের যোনি ওপরে ছোটো ছোটো চুমু দিতে শুরু করে আর সমান তালে মণি কাকিমার ঠোঁটের মাঝে মুখের ভেতরে লিঙ্গ দিয়ে চরম মন্থন করে চলে। কিছু পরে সূর্য কাকু মায়ের যোনি ছেড়ে, মণি কাকিমার চুলের মুঠি ধরে কঠিন লিঙ্গ মুখের মধ্যে চেপে ধরে। মণি কাকিমা, দুই হাতে সূর্য কাকুর উরু ধরে স্তন চেপে ধরে। দুই নরম ফর্সা স্তন, উরুর উপরে চেপে বসে পিষে যায়। লিঙ্গের মাথা থেকে ঝলকে ঝলকে বীর্য নির্গত হয়। বারংবার কেঁপে ওঠে সূর্যকাকু, সেই সাথে মণি কাকিমা, লিঙ্গ চুষতে ব্যাস্ত হয়ে পরে। ঠোঁটের কষ বেয়ে কিছুটা সাদা বীর্য গড়িয়ে বেড়িয়ে আসে। মণি কাকিমার মুখ ভরে ওঠে সূর্য কাকুর তপ্ত বীর্যে। সম্পূর্ণ বীর্য মণি কাকিমার মুখের ভেতরে ঢেলে দেবার পরে নেতান লিঙ্গ বের করে নেয় সূর্য কাকু। মণি কাকিমা, হাঁ করে সূর্য কাকুকে ওর বীর্য দেখায়। সূর্য কাকু মণি কাকিমাকে দাঁড়াতে বলে। মণি কাকিমা দাঁড়াতেই দুই পায়ের মাঝে যোনি দেশ দখা যায়। সম্পূর্ণ কেশ মুক্ত ফর্সা চকচকে ফোলা যোনি দেশ। যোনির চেরার মাঝ খান দিয়ে ভেতরের গোলাপি পাপড়ি কিছুটা দেখা যায়। কেশ বিহীন যোনির চারদিক রসে ভিজে চকচক করছে। মা উঠে বসে টেবিলের ওপরে, এক হাতে মণি কাকিমার একটি স্তন নিয়ে টিপে দেয়। মণি কাকিমা বীর্য ভরা মুখ মায়ের ঠোঁটের কাছে নিয়ে আসে। সূর্য কাকু মণি কাকিমার দুই পাছা দুই থাবার মধ্যে নিয়ে পিষতে শুরু করে দেয়। মণি কাকিমা মায়ের মুখ আঁজলা করে ধরে ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে দেয়। মা আর মণি কাকিমার তীব্র চুম্বনে পরস্পরের লালা আর বীর্য ওপরের মুখের ভেতরে চলে যায়। মায়ের ঠোঁটের ওপরে লেগে যায় সূর্য কাকুর বীর্য। চুম্বন ছেড়ে মা জিব বের করে ঠোঁট চেটে সেই বীর্যের স্বাদ নেয়।তিনজনের মুখ সঙ্গমের দৃশ্য দেখে দেবায়ন গোঙাতে গোঙাতে হস্ত মৈথুন করে চলে। সারা শরীর ঘামে ভিজে ওঠে, প্যান্ট জাঙ্গিয়া কখন খুলে ফেলেছে সেটা টের নেই। হাতের মুঠির মধ্যে বৃহৎ শক্ত লিঙ্গ নাড়াতে নাড়াতে, অস্ফুট গলায় বারেবারে মণি কাকিমার নাম নেয়, “উফফফফ, মণি, কি সুন্দর তুমি, আরও চোদো, আরও চোদো। তোমার গুদ ফাটিয়ে চুদতে ইচ্ছে করছে মণি।” নাড়াতে নাড়াতে, অবশেষে ধুপ করে সিঁড়ির ওপরে বসে পরে দেবায়ন। তীরের বেগে, সাদা গরম বীর্য ছিটকে যায় লিঙ্গের মাথা থেকে। সামনের দেয়ালে গিয়ে ছলাত ছলাত করে বীর্য দাগ কেটে দেয়। বীর্যস্খলন হবার পরে আধা শোয়া হয়ে বসে থাকে সিঁড়ির ধাপের ওপরে। ঘরের মধ্যে সঙ্গমের পরবর্তী পদক্ষেপের চাক্ষুষ দর্শন করার জন্য উন্মুখ হয়ে ওঠে দেবায়ন। এবারে নিশ্চয় কোন এক জনের যোনির ভেতরে যাবে ওই লিঙ্গ, এক নয় বউ, না হয় বৌদি। তিন জন নগ্ন সঙ্গমরত নরনারীর সময়ের খেয়াল নেই, খেয়াল নেই যে দেবায়ন সিঁড়ির কাছে বসে ওদের সঙ্গমের সরাসরি প্রসারন দেখছে। অবশ্য সিঁড়ির যেখানে দেবায়ন বসে, সেখান থেকে খাওয়ার ঘর পরিষ্কার দেখা গেলেও, যেহেতু সিঁড়ি অন্ধকার তাই দেবায়নকে ওই তিনজনে দেখতে পারবে না।

মণি কাকিমা সূর্য কাকুর ঠোঁটে গভীর চুম্বন এঁকে বলে, “সূর্য ডারলিং, এবারে বৌদির গুদ নিয়ে খেলতে শুরু কর। সাত দিন হয়ে গেছে, বৌদির গুদ উপসি, তোমার বাড়া দিয়ে ভালো করে চুদে দাও বৌদিকে।”

সূর্য কাকু মণি কাকিমার স্তন টিপে বলে, “তোমার মতন বউ যেন সবাই পায়, মাগির সামনে আমি অন্য একজন কে ঠাপাব, সেই দেখে মাগির কি উত্তেজনা মাইরি।”

মণি কাকিমা, “বৌ আর বৌদি, অনেকটা এক ডার্লিঙ। বৌদি শব্দে তাই বৌ কথা টা আছে, তুমি আনন্দে ঠাপাতে শুরু করে দাও, তবে মাল ফেল না যেন বৌদির গুদের মধ্যে। পেট বেঁধে গেলে কিন্তু কেলেঙ্কারি হয়ে যাবে।”

মা টেবিলে ওপরে উঠে বসে, দুই পা ঝুলে থাকে টেবিলের শেষ প্রান্ত থেকে। দুই ফাঁক করা উরুর মাঝে সোজা হয়ে দাঁড়িয়ে পরে সূর্য কাকু। সূর্য কাকুর গলা দুই হাতে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলে, “আজকে ফেলে দিও মাল, বিকেলে দোকান গিয়ে পিল কিনে নেব। এই সাত দিন শুধু মনির আঙুল দিয়ে খেলা করেছি, আর তর সইছে না সূর্য।” কথা শেষ করে মা, সূর্য কাকুর নেতান লিঙ্গ হাতের মুঠিতে নিয়ে নাড়াতে শুরু করে দেয়। পাশে দাঁড়িয়ে মণি কাকিমা, মায়ের স্তন নিয়ে আদর করতে শুরু করে দেয়।

মণি কাকিমা মায়ের গালে চুমু খেয়ে বলে, “বৌদি, সত্যি বলছি, তোমার ছেলেটা একদম মাইকেলএঞ্জেলর মূর্তি। যে মেয়ে ওর চোদন খাবে, সে সত্যি ভাগ্যবতি। ইসসস… বৌদি ওকে দেখলেই আমার গুদ চুলকাতে শুরু করে দেয়।”

সূর্য কাকু মাকে বলে, “বৌদি, মণি যদি কোন দিন দেবুকে চুদতে চায় তাহলে তুমি মানা করো না কিন্তু। আমরা সবাই এক রক্ত, পরস্পরের সুখ দুঃখের সাথি। সবার শারীরিক সুখের দিকটাও আমাদের ভাবা উচিত।”

মা সূর্য কাকুর লিঙ্গ নাড়াতে নাড়াতে, হেসে বলে, “মণি যদি দেবুকে সিডিউস করতে পারে করুক না। কিন্তু আমার সামনে যেন মণির আর দেবুর সেক্স না হয়। আমি ওর মা, আমি কিন্তু ওকে দেখতে পারব না।” কথা বলতে বলতে মায়ের গাল লাল হয়ে যায়।

সূর্য কাকু মায়ের যোনির ওপরে হাত দিয়ে আদর করতে করতে বলে, “জানি বৌদি জানি। সে সব হবে না চিন্তা নেই, ছেলের সামনে মাকে ল্যাংট করে চুদবো না, আর মণি ও তোমার সামনে দেবুকে চুদবে না। আমরা দুই কাপল হিসাবে পাশাপাশি রুমে চুদব।”

মণি কাকিমা আর মা হিহি করে হেসে ফেলে। মণি কাকিমা বলে, “বাপরে, তোমার মাথায় কি বুদ্ধি গো! তুমি ভাবছ যে তুমি আর বৌদি একরুমে থাকবে আর দেবু কিছু বুঝতে পারবে না?”

মা সূর্য কাকুকে বলে, “না না, কোনদিন না। ওর সামনে একদম আমাকে ছোঁবে না, সূর্য। আমি তাহলে লজ্জায় মোরে যাব।” তারপরে মণি কাকিমার দিকে তাকিয়ে বলে, “তুই চুদতে চাস, আমার চোখের আড়ালে চুদিস।”

সূর্য কাকু জিজ্ঞেস করে মাকে, “আচ্ছা বৌদি, একটা সত্যি কথা বলত। আমার বাড়া বেশি বড় না দাদার বাড়া বেশি বড় ছিল?”

মায়ের হাতের নরম স্পর্শে সূর্য কাকুর লিঙ্গ আবার মাথা তুলে দাঁড়িয়ে পরে। লিঙ্গের আকার দেখে দেবায়নের মনে হল ওর চেয়ে কাকুর লিঙ্গের আকার সামান্য ছোটো আর বেশ পাতলা। মা সূর্য কাকুর লিঙ্গের চারদিকে আঙুল জড়িয়ে মৈথুন করতে করতে বলে, “তোমার দাদার বাড়া ছিল বিশাল, ঠিক যেন শাল গাছের গুঁড়ি। ঠাটালে যেমন গরম হত তেমনি মোটা হত। ওই বাড়া গুদে পুরে চব্বিস ঘন্টা থাকতে মন করত। তোমার দাদার চোদার ক্ষমতা ছিল বেশ ভালো, ছুটির দিনে আমাকে ন্যাংটো করিয়ে রাখত আর বলত দেবী, গুদ খালি রেখে দাও, যখন মন করবে ঢুকিয়ে যেন চুদতে পারি। ওর কথাবার্তা আর বাড়া দেখে চব্বিস ঘন্টা আমার গুদে জল থাকত।”

মণি কাকিমা চোখ ঘুড়িয়ে দুষ্টু হাসি দিয়ে বলে, “উফফফ, আমি যেন স্বপ্ন দেখছি গো। নিশ্চয় দেবুর বাড়াটাও সতু’দার মতন বিশাল আর মোটা হবে।”

সূর্য কাকু একটু ক্ষুণ্ণ মনে বলে, “কেন আমার বাড়া কি তোমাকে সুখ দেয় না।”

মণি কাকিমা সূর্য কাকুর গালে চুমু খেয়ে বলে, “ওরে আমার পাগল প্রেমিক, ভালোবাসার চোদন আর কামনার চোদন আলাদা হয় রে। বাড়ার সাইজ যাই হোক না কেন, ভালোবাসার চোদন একমাত্র ভালোবাসার মানুষ দিতে পারে।”

সূর্য কাকুর বাম হাতের আঙ্গুল মায়ের যোনির চারপাশে, যোনির ভেতরে, যোনির কেশের ওপরে খেলে আর ডান হাতের আঙুল ঢুকিয়ে দেয় মণি কাকিমার কেশ হীন মসৃণ যোনির ভেতরে। দুই হাত ব্যাস্ত হয়ে পরে দুই যোনি নিয়ে খেলতে। দুই যোনির রুপ আকার মিষ্টতা ভিন্ন ভিন্ন।

সূর্য কাকু মাকে বলে, “বৌদি, তোমার গুদের ঘন কালো নরম ঝাট নিয়ে খেলতে খুব ভালো লাগে। সেই সাথে আবার ভালো লাগে মণির কামানো গুদের কামড়।”মণি কাকিমা, “ইসস, কি ভাগ্য আমার বরের। যে রকম গুদ পছন্দ ঠিক সেইরকম দুটো গুদ পেয়েছে। আচ্ছা এবারে বল ত কার গুদ বেশি টাইট।”

মায়ের যোনির পাপড়ি মেলে ধরে দুই আঙুল ঢুকিয়ে নাড়াতে শুরু করে দেয় সূর্য কাকু। মায়ের চোখের পাতা ভারী হয়ে আসে, শক্ত আঙ্গুলের চলনে। সূর্য কাকুর শক্ত লিঙ্গ মুঠির মধ্যে নিয়ে নাড়াতে শুরু করে দেয়, আর সেই সাথে চোখ বন্ধ করে নিজের যোনির ভেতরে আঙ্গুলি চালন উপভোগ করে।

সূর্য কাকু বলে, “বৌদির গুদ বেশ টাইট সেই সাথে তোমার গুদ বেশ টাইট। বৌদিকে চোদার সময়ে মনে হয় আনকোরা মাল চুদছি, আর তোমাকে চোদার সময়ে ঠিক একি মনে হয় গো।”

মা সূর্য কাকুর লিঙ্গ ছেড়ে পিঠে হাত রাখে। সূর্য কাকু মণি কাকিমার যোনির ভেতর থেকে আঙুল বের করে সেই হাতে মায়ের একটি স্তন টিপে দেয়। মা অস্ফুট স্বরে ককিয়ে ওঠে। সূর্য কাকু ঝুঁকে পরে মায়ের স্তনের ওপরে, নরম ভারী স্তনের বোঁটা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করে দেয়। মণি কাকিমা মায়ের একটা পা টেবিলের ওপরে উঠিয়ে দিয়ে ছড়িয়ে দেয়। হাত নিয়ে যায় মায়ের যোনির কাছে, আর আঙুল ঢুকিয়ে দিয়ে মন্থন শুরু করে দেয়। সূর্য কাকুর কামড়ে চোষণে মায়ের স্তন লাল হয়ে যায়। মা বারেবারে সূর্য কাকুর পিঠের ওপরে হাত বোলাতে বোলাতে অস্ফুট স্বরে, উহহহ… ইসসসস… উম্মম… করতে শুরু করে দেয়।

সূর্য কাকু মায়ের মাই ছেড়ে দিয়ে বলে, “মাইরি বলছি বৌদি, তোমার অমন নরম ডবকা মাই থেকে দুধ চুষতে বড় আনন্দ হবে।”

মা চোখ বন্ধ করেই, সূর্য কাকুকে বলে, “কেন গো, আমার মাই কেন? মণির মাই থেকে দুধ খেও, ওর মাই আমি টিপে টিপে বড় করে দেব। তাড়াতাড়ি বউকে পোয়াতি করে দাও, বুকে দুধ আসবে। বাচ্চার সাথে তুমিও ওর দুধ খাবে।”

সূর্য কাকু মণি কাকিমার স্তনের ওপরে আলতো চাঁটি মেরে বলে, “ইসস, বাচ্চা করা কি এত সহজ। দাঁড়াও আগে মাগির গুদ ঠাপিয়ে ঢিলে করে দেই, নাহলে বাচ্চা বের হতে পারবে না ওই টাইট গুদ দিয়ে। এই মাগিকে চুদে চুদে হোর বানাব, তারপরে পোয়াতি করব।”

বিশেষ করে মায়ের মুখে, মাই, গুদ, বাড়া, চোদা, এই সব শব্দ শুনে দেবায়নের লিঙ্গ আবার শক্ত হয়ে ওঠে। এবারে মণি কাকিমার নাম নিয়ে হস্ত মৈথুন করতে বাধা নেই। সুন্দরী আকর্ষণীয় উর্বশীর মতন মা, তীব্র যৌনআবেদনময় রম্ভার মণি কাকিমা, সূর্য কাকু সবাই মত দিয়ে দিয়েছে। এবারে রাতে মণি কাকিমার অলীক স্বপ্ন দেখে হস্ত মৈথুন করতে হবে না, ইচ্ছে করলেই মণি কাকিমার সাথে সহবাস করতে পারবে। কিন্তু দেবায়নের ইচ্ছে, শরীরের প্রথম মিলন, লিঙ্গের থেকে নির্গত গরম বীর্য সর্ব প্রথম ভালোবাসার পাত্রী অনুপমার আনকোরা, অক্ষত যোনির সতিচ্ছদা ছিঁড়ে সেই নরম রসালো যোনি গুহার মধ্যে ঢালতে চায়। কিন্তু অনুপমাযে কোমরের নিচে হাত লাগাতেই দেয় না। শেষ পর্যন্ত কি বিয়ের পরেই অনুপমার সাথে সহবাস হবে? তাহলে ওর অলীক স্বপ্ন, মণি কাকিমার মসৃণ যোনি মন্থন করা সেটা কি শেষ পর্যন্ত স্বপ্ন হয়েই থেকে যাবে। অন্ধকার সিঁড়িতে বসে হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করতে করতে সাতপাঁচ ভাবতে শুরু করে দেয় দেবায়ন।

ওইদিকে, খাওয়ার ঘরের দ্বিতীয় পর্যায়ের সঙ্গমের প্রস্তুতি নিচ্ছে সবাই। মা ঘড়ির দিকে তাকিয়ে বাকিদের বলে, “সূর্য, সাড়ে চারটে বাজে কিন্তু। সাড়ে পাঁচটা, ছ’টার নাগাদ কিন্তু দেবু বাড়ি ফেরে। তার আগে কিন্তু আমাদের এই সব চোদন পর্ব শেষ করতে হবে।”

সূর্য কাকু, মায়ের স্তন টিপে বলে, “ইস, বৌদি, মোটে এক ঘন্টা, কবে যে তোমাকে সারাদিন ধরে চুদতে পারব সেই দিন গুনি।”

মণি কাকিমা সূর্য কাকুকে আলতো চাঁটি মেরে বলে, “এইযে বাবা, আমাকে না জানিয়ে করো না কিন্তু, তাহলে আমি কিন্তু খুব আঘাত পাবো।”

মা মণি কাকিমার গালে আদর করে বলে, “না রে পাগলি মেয়ে। তোকে না জানিয়ে আমরা কিছু করব না, সূর্য শুধু মাত্র তোর, আমি শুধু মাত্র সেক্স চাই, চরম চোদন যাকে বলে।” সেই কথা শুনে তিনজনেই হেসে ফেলে।

মা খাওয়ার টেবিলের ওপরে দুই পা রেখে, উরু ফাঁক করে, পেছন দিকে একটু হেলে বসে। মণি কাকিমা টেবিলের ওপরে উঠে, মায়ের পেছনে হাঁটু গেড়ে বসে পরে। বগলের তলা দিয়ে হাত গলিয়ে মায়ের দুই নরম ভারী স্তন নিয়ে খেলতে শুরু করে দেয়। নরম উন্নত স্তনের নিচে হাত দিয়ে উপর দিকে ঠেলে তোলে মাঝে মণি কাকিমা, ময়দার তালের মতন পিষে মেখে দেয়, তারপরে দুই স্তনের দুটি বোঁটা বুড়ো আঙুল আর তর্জনীর মাঝে নিয়ে ঘুড়িয়ে দেয়। মায়ের শরীর উত্তেজনায় কেঁপে ওঠে। ঠোঁটজোড়া অল্প ফাঁক করে মিহি শীৎকার করে, “উফফফ, মণিরে, মাই নিয়ে কি খেলাই না খেলছিস।” সূর্য কাকু হাতের মুঠির মধ্যে লিঙ্গ নিয়ে মায়ের যোনির চেরা বরাবর লিঙ্গের লাল মাথা ছুঁইয়ে উপর নীচ করতে শুরু করে। মায়ের যোনি কেশ ভেদ করে গোলাপি পাপড়ি বেড়িয়ে আসে, যোনি রসে ভিজে উঠেছে কুঞ্চিত কালো কেশ। তীব্র উত্তেজনায় মা কাঁপতে শুরু করে দেয়। শরীর অবশ হয়ে আসে মায়ের, পেহন দিকে মণি কাকিমার দুই হাতের মধ্যে নিজেকে ছেড়ে দেয়। মণি কাকিমা মায়ের ঘাড়ে, কানের লতিতে, গালে অজস্র চুমু খেতে শুরু করে দেয়। সেই সাথে মা, পেছন দিকে হাত বাড়িয়ে মণি কাকিমার দুই পাছা খামচে ধরে টিপতে শুরু করে দেয়।

সূর্য কাকু সামনে ঝুঁকে পরে মায়ের একটা স্তনের বোঁটা মুখে নিয়ে চুষে দেয়। মা সূর্য কাকুর লিঙ্গের দিকে কোমর ঠেলে যোনির ভেতরে লিঙ্গ ঢুকাতে ইঙ্গিত করে। সূর্য কাকুর লিঙ্গের লাল মাথা, মায়ের যোনি পাপড়ির মাঝে ঢুকে পরে। মা কোমর সামনের দিকে ঠেলে দেয় আর সঙ্গে সঙ্গে সূর্য কাকু মায়ের জানুসন্ধির ওপরে চেপে ধরে কোমর। মা ককিয়ে ওঠে, সূর্য কাকুর লিঙ্গ আমুল গেঁথে যায় মায়ের সিক্ত রসালো উপসি যোনির ভেতরে। মা মিহি ককিয়ে সূর্য কাকুকে অনুরোধ করে, যাতে মিনিট দুই যোনির ভেতরে নাড়াচাড়া না করে, লিঙ্গ রেখে দেয়। অনেক দিন পরে যোনির ভেতরে লিঙ্গের পরশ উপভোগ করতে চায় মা। দুই চোখ শক্ত করে বন্ধ রেখে যোনির ভেতরে সূর্য কাকুর কঠিন লিঙ্গের পরশ উপভোগ করে কিছুক্ষণ। মণি কাকিমা, এক হাতে মায়ের স্তন টেপে অন্য হাত নিয়ে যায় লিঙ্গ আর যোনির সংযোগ স্থলে। হাতের নাড়ান দেখে বোঝা যায় যে মণি কাকিমা, মায়ের যোনির চেরার ওপরে আঙুল দিয়ে ভগাঙ্কুর ডলছে। সূর্য কাকু ধিরে ধিরে মায়ের সিক্ত যোনির ভেতরে মন্থন শুরু করে। বার কয়েক ধির গতিতে ছোটো ছোটো মন্থন করে। তারপরে মায়ের পা দুটি দুই হাতে ধরে উঠিয়ে দেয় শরীরের দু পাশে, আর পুরো লিঙ্গ টেনে বের করে আনে মায়ের সিক্ত যোনির ভেতর থেকে। শুধু মাত্র লিঙ্গের লাল মাথা ছুঁয়ে থাকে মায়ের যোনি পাপড়ি। কিছুক্ষণ লিঙ্গ বাইরে রেখে জোরে ঢুকিয়ে দেয় মায়ের যোনির ভেতরে। মায়ের সারা শরীর আন্দোলিত হয়, দুই নরম স্তন দুলে ওঠে। সূর্য কাকু মায়ের দুই পা দুই হাতে মেলে ধরে মন্থনের গতি বাড়িয়ে দেয়। সেই সাথে মণি কাকিমা মায়ের যোনির চেরায় আঙুল নাড়ান তীব্র করে দেয়। মায়ের শরীর ঘামে ভিজে ওঠে, চরম উত্তেজনায় জল বিহীন মাছের মতন ছটফট করতে শুরু করে দেয়। সূর্য কাকু সমান তালে মায়ের যোনি মন্থন করে চলে।মণি কাকিমা কিছু পরে মাকে ছেরে দেয়। মা চিত হয়ে টেবিলের ওপরে শুয়ে পরে দুই হাতে স্তন টিপতে শুরু করে দেয় আর যৌন সুখের তাড়নায় অস্ফুট শীৎকার করতে থাকে। মণি কাকিমা মায়ের মাথার পেছনে দুই পা দুই দিকে ফাঁক করে বসে পরে। পা ফাঁক করে বসার ফলে মণি কাকিমার কেশ হীন যোনি মাছের মতন হাঁ হয়ে যায়। যোনির দুই গোলাপি পাপড়ি যোনির ফোলা অংশ হতে বেড়িয়ে আসে। যোনি থেকে নির্গত কামরসে ভিজে ওঠে যোনির চারপাশ। বাম হাত দিয়ে মণি কাকিমা নিজের বাম স্তন পিষতে শুরু করে দেয় আর ডান হাতের দুই আঙুল ঢুকিয়ে দেয় নিজের সিক্ত যোনির ভেতরে। অস্ফুট শীৎকারে অর্ধ বোঝা চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে নিজের যোনির ভেতরে আঙুল সঞ্চালন শুরু করে দেয় মণি কাকিমা। মা নিচের ঠোঁট কামড়ে, সূর্য কাকুর মন্থন উপভোগ করে। বেশ কয়েক চরম মন্থন করার পরে সূর্য কাকু মায়ের দুই পা ছেড়ে দেয়। দুই পা দুই পাশে ফাঁক করে পরে থাকে টেবিলের উপরে। মা অস্ফুট শীৎকারে সূর্য কাকুকে বলে, “সূর্য আমার হয়ে এল, চেপে ধর আমার গুদ।” সূর্য কাকু মায়ের কোমরের দুপাশে হাত রেখে এক প্রচন্ড চাপ দিয়ে লিঙ্গ চেপে দেয় মায়ের যোনির শেষ প্রান্তে। মায়ের শরীর ধনুকের মতন বেঁকে যায় টেবিলের ওপরে, মাথা পেছন দিকে হেলে যায়। মা দুই পা দিয়ে জড়িয়ে ধরে সূর্য কাকুর কোমর। সূর্য কাকু বেশ কিছুক্ষণ লিঙ্গ চেপে ধরে থাকে মায়ের যোনির ভেতরে। সূর্য কাকু কিছু পরে মায়ের স্তন ধরে আদর করে বলে, “বৌদি, একটু উঠে দাঁড়াও। আমি পেছন থেকে তোমার গুদ চুদবো। তোমার নরম পাছার দোল দেখতে দারুন লাগে।”

মণি কাকিমা অস্ফুট গোঙাতে গোঙাতে তীব্র গতিতে আঙুল নিজের যোনির ভেতরে সঞ্চালন করে চলে। সূর্য কাকু মণি কাকিমাকে দেখে মাকে বলে, “উফফ, বৌদি, দেখ দেখ, মণি কি রকম ভাবে গুদ মারছে। মাগির গুদে অনেক রস, বৌদি। সত্যি অন্য একটা বাড়া চাই ওর গুদের জ্বালা মেটানোর জন্য।”

দেবায়ন সিঁড়িতে বসে নিজের লিঙ্গ মুঠির মধ্যে নিয়ে মন্থন করে চলে। সারা শরীর ঘেমে গেছে, দ্বিতীয় বার বীর্যস্খলন হতে আরও সময় লাগবে। মায়ের আর সূর্য কাকুর ভিন্ন ভঙ্গিমার সঙ্গম কলা দেখা যাবে।

সূর্য কাকু মায়ের উরুর উপরে আদর করে হাত বুলিয়ে ছাড়িয়ে দেয় নিজের কোমর থেকে। মায়ের হাত ধরে টেবিল থেকে নামিয়ে পেছন ঘুড়িয়ে দাঁড় করিয়ে দেয়। মণি কাকিমার সেদিকে হুঁশ নেই। মণি কাকিমা টেবিলের উপরে চোখ বন্ধ করে শুয়ে পা ফাঁক করে আঙুল দিয়ে যোনি মন্থন করতে অতি ব্যাস্ত। সূর্য কাকু মাকে পা ফাঁক করে দাঁড় করায়, তারপরে মায়ের পিঠের ওপরে হাত দিয়ে মাকে টেবিলের ওপরে উপুড় করিয়ে দেয়। মা দুই কুনুয়ে ভর দিয়ে পাছা পেছন দিকে ঠেলে, পা ফাঁক করে দাঁড়িয়ে পরে। স্তন জোড়া, টেবিলের ওপরে ঝুলে পরে। মায়ের দুই ভারী স্তন যেন গাভির দুধের বাট। সূর্য কাকু মায়ের পায়ের ফাঁকে হাত দিয়ে যোনির চেরা বরাবর দুই আঙুল দিয়ে নাড়ায়। মা অল্প ককিয়ে ঘাড় ঘুড়িয়ে সূর্য কাকুকে বলে, “ওরে সূর্য তাড়াতাড়ি ঢোকাও, আমি আর সহ্য করতে পারছি না।” সূর্য কাকু, মায়ের পিঠের ওপরে এক হাতের ভর দেয়, অন্য হাতে লিঙ্গ ধরে মায়ের যোনি চেরা বরাবর বার কয়েক উপর নীচ করে, এক চাপে লিঙ্গ আমুল গেঁথে দেয় মায়ের যোনির ভেতরে। সেই ধাক্কার ফলে মায়ের সারা শরীর দুলে ওঠে। দুই নরম পাছায় দোল লাগে, দুই স্তনে দোল লাগে। মা মণি কাকিমার উরুর ওপরে হাত রেখে কাছে টেনে আনে। মণি কাকিমা আঙুল সঞ্চালন ছেড়ে মায়ের দিকে তাকায়। মা ক্ষুধার্ত এক হাসি দিয়ে মণি কাকিমার যোনির ওপরে ঠোঁট চেপে ধরে। সেই সাথে সূর্য কাকু মায়ের যোনির ভেতর থেকে লিঙ্গ বের করে আবার ধাক্কা মারে। এই ভাবে সূর্য কাকু আর মায়ের সঙ্গম ক্রীড়া শুরু হয়। সূর্য কাকুর প্রতি মন্থনের ধাক্কায় মায়ের শরীরে ঢেউ খেলে যায়। সারা শরীরে যেন উন্মাদ সাগরের ঢেউ লাগে।

মায়ের মাথা চেপে ধরে মণি কাকিমা নিজের যোনির ওপরে আর মিহি শীৎকারে অনুরোধ করে, “বৌদি, চাটো, আরও চাটো, উফফ বৌদি, ক্লিট খেয়ে নাও, প্লিস বৌদি, আর পারছি না।” সূর্য কাকুর মন্থনের গতি ভীষণ বেড়ে যায়, সেই সাথে মণি কাকিমার সুখের শীৎকার বেড়ে যায়। মণি কাকিমা কিছু পরে মায়ের মাথা যোনির ওপরে চেপে ধরে এলিয়ে পরে টেবিলের ওপরে। উঁচু গোলায় চিৎকার করে ওঠে মণি কাকিমা, “উউউউউউ… দেবুরে, আমার এসে গেল। কবে যে তোমার বাড়া দিয়ে আমার গুদ শান্ত হবে, দেবু।” মণি কাকিমার ঠোঁটে নিজের নাম শুনে চমকে ওঠে দেবায়ন। মণি কাকিমা শেষ পর্যন্ত দেবায়নের নাম নিয়ে নিজের যোনি মন্থন করছিল সেই ভেবেই সারা শরীর প্রচন্ড কামত্তেজনায় ছটফট করে। লিঙ্গ দিয়ে ঝলকে ঝলকে বীর্য ছিটকে পরে, সিঁড়ির ধাপ আবার ভিজে ওঠে সাদা আঠালো বীর্যে।

সূর্য কাকুর মন্থন গতি তীব্র থেকে তীব্রতর হয়ে ওঠে। বাম হাতে মায়ের ঘাড় ধরে, নরম শরীর টেবিলের ওপরে চেপে ধরে সূর্য কাকু। মায়ের ডান পা, ডান হাতে তুলে ধরে। যোনির মুখ আরও ফাঁকা হয়ে যায়, সেই ভঙ্গিমায়। মায়ের নরম উন্নত স্তন টেবিলের ওপরে পিষে গিয়ে দুপাশে ফেটে বেড়িয়ে যায়। মায়ের সারা শরীর ঘামে ভিজে আর যৌন সঙ্গমের ফলে লাল হয়ে ওঠে। নিচের ঠোঁট কামড়ে ধরে, সূর্য কাকুর জোর ধাক্কা উপভোগ করে চলে। মণি কাকিমা যোনি রস স্খলনের পরে পর উঠে বসে টেবিলে। হাঁটু গেড়ে সামনের দিকে ঝুঁকে পরে মায়ের শায়িত দেহের ওপরে। মায়ের নরম উঁচিয়ে থাকা ঢেউ খেলে যাওয়া পাছার ওপরে চাঁটি মারতে শুরু করে দেয়। চাঁটি খেয়ে মায়ের শীৎকার বেড়ে যায়। মণি কাকিমা বলে ওঠে, “বৌদি চোদা দেওর, ভালো করে চুদে দে এই বিধবা উপসি মাগির গুদ। মাগির গুদের জ্বলা মিটিয়ে দে আজকে। গুদে দেওরের ঠাপ আর মুখে ছোটো জায়ের গুদের রস। মাগির সুখের দিন দেখে কে, চোদ শালা ভালো করে চোদ।”

সঙ্গমের সময়ে অকথ্য কটুবাক্যে উত্তেজনার পারদ চরমে উঠে যায়। সারা বাড়ি শুধু মাত্র কাম লালসার শীৎকারে ভরে ওঠে, সেই সাথে ঘরের বাতাস ভরে ওঠে মিলিত কাম রসের গন্ধে। কিছু পরে সূর্য কাকু মায়ের শরীরের উপরে ঝুঁকে পরে, শরীরের নিচে হাত নিয়ে গিয়ে দুই স্তন টিপে ধরে। মণি কাকিমা সূর্য কাকুর মুখ দুই হাতে আঁজলা করে ধরে ঠোঁটে ঠোঁট চেপে তীব্র একটা চুম্বন খায়। নিচে শুয়ে মা, পাছা পেছন দিকে ঠেলে দিয়ে সূর্য কাকুর লিঙ্গের সাথে যোনি মন্থন করে চলে।চুম্বন শেষে মণি কাকিমা সূর্য কাকুকে বলে, “সোনা, ভালো করে চোদ বৌদির গুদ। আমি একটু বাথরুম থেকে আসছি।”

দেবায়নের সম্বিৎ ফেরে, যখন মণি কাকিমা টেবিল থেকে নেমে বাথরুমের দিকে পা বাড়ায়। বাড়ির দ্বিতীয় বাথরুম, সিঁড়ির দিকে যাওয়ার দরজার কাছে। মণি কাকিমা বেড রুমের বাথরুমে না ঢুকে ডাইনিং রুমের বাথরুমের দিকে পা বাড়ায়। এদিকে এলে দেবায়ন ধরা পরে যেতে পারে অনায়াসে। তাড়াতাড়ি প্যান্ট হাতে নিয়ে, জাঙ্গিয়া দিয়ে সিঁড়ির ধাপের বীর্য মুছে ফেলে উপরে উঠে যায়। বড় ইচ্ছে ছিল, মায়ের সাথে সূর্য কাকুর সঙ্গমের শেষ দৃশ্য দেখতে, কিন্তু মণি কাকিমা এসে যাওয়ার ফলে সেই সুখের স্বপ্নে জল পরে ভেসে যায়।

ছাদে উঠে প্যান্ট গলিয়ে নিয়ে মোবাইল বার করে দেখে যে অনুপমার বেশ কয়েকটা মিসকল। মোবাইল সাইলেন্ট করে দিয়েছিল ঘরে ঢোকার আগেই, যাতে মবাইলের রিঙ্গে কারুর নজর ওর দিকে না যেতে পারে। যেমন ভাবে পাইপ বেয়ে ছাদে উঠেছিল, ঠিক সেই ভাবে অতি সন্তর্পণে পাইপ বেয়ে নিচে নেমে যায় দেবায়ন। নিচে নেমেই অনুপমাকে ফোন করে।

অনুপমা ফোন ধরেই বকে দেয়, “কি রে কুত্তা, বোকাচোদা ছেলে, সেই কখন থেকে ফোন করে যাচ্ছি। ফোন উঠাসনি কেন? কোন নতুন গুদ পেয়েছিস নাকি রে।”

অনুপমার রাগের মূর্তি দেখে দেবায়ন থমকে যায়, “কি হয়েছে রে।” অকাঠ মিথ্যে কথা বলে, “বাড়ি এসে ঘুমিয়ে পড়েছিলাম তাই তোর ফোন শুনতে পাই নি।”

অনুপমা কাতর কণ্ঠে বলে, “তোর সাথে কথা বলতে খুব ইচ্ছে করছিল তাই ফোন করেছিলাম।”

বাড়ির মধ্যে মা, কাকু, কাকিমার চরম সঙ্গমের দৃশ্য দেখে আর সেই বাড়িতে যেতে ইচ্ছে করে না দেবায়নের। জানে না, মায়ের উলঙ্গ শরীর আর সূর্য কাকুর সাথে সঙ্গমের দৃশ্য দেখার পরে মায়ের সাথে কি রকম ভাবে আচরন করবে। দেবায়ন অনুপমাকে বলে, “জানিস আমার না তোকে খুব দেখতে ইচ্ছে করছে।”

অনুপমা খুশিতে প্রায় নেচে ওঠে, কণ্ঠ স্বরে উচ্ছলতা এনে বলে, “দেবু সোনা, প্লিস আমার বাড়িতে আসতে পারবি?”

ঠিক সেটাই চাইছিল দেবায়ন। মণি কাকিমা নিজের স্বামীর ছাড় পত্র পেয়ে গেছে, সেই সাথে মায়ের ছাড় পত্র পেয়ে গেছে। যদি সূর্য কাকু আর মণি কাকিমা রাতে ওদের বাড়িতে থাকে, তাহলে মণি কাকিমা ওকে যৌন সহবাসের জন্য প্রলুব্ধ করবে। দেবায়ন দৃঢ় প্রতিজ্ঞ, জীবনের প্রথম সঙ্গম চিরকালের জন্য বুকের মাঝে এঁকে রাখতে চায়। ভালোবাসার পাত্রী অনুপমার দেহ পল্লব নিয়ে রতিক্রীড়ায় মেতে উঠে অক্ষত যোনির সতিচ্ছদ ছিঁড়ে নিজের বীর্য ঢালতে চায়।

দেবায়ন অনুপমাকে উৎফুল্ল কণ্ঠে বলে, “ওকে ডারলিং, আমি এখুনি আসছি। তোর বাড়িতে, একটু সেজে থাকিস প্লিস।”

খিলখিল করে হেসে ফেলে অনুপমা, বুকের মাঝে খুশির জোয়ার নেচে ওঠে। ভালোবাসার দয়িত, বাহু ডোরে বাঁধা দেবে, “চলে আয় তাড়াতাড়ি তারপরে দেখা যাবে।”

ঘড়ির দিকে তাকাল দেবায়ন, সাড়ে পাঁচটা বেজে গেছে। অনুপমার বাড়ি পৌঁছাতে প্রায় ছ’টা বেজে যাবে। তার মধ্যে হয়ত মা কাকুদের সহবাস ক্রীড়া শেষ হয়ে যাবে। তখন না হয় মাকে ফোন করে জানিয়ে দেবে দেবায়ন যে ওর বাড়ি ফিরতে একটু দেরি হবে।
তৃতীয় পর্ব। (#1)

অনুপমার বাড়ি পৌঁছাতে প্রায় ছ’টা বেজে যায়। ওদিকে মেয়ের তর সয়না, আধা ঘন্টায় প্রায় ছয় সাত বার ফোন করে জিজ্ঞেস করেছে, দেবায়ন কতদুর পৌঁছাল। দেবায়ন বাস থেকে নেমে, ফোন করে জেনে নেয় ওর বাড়িতে যাবার রাস্তা। অনুপমার বাড়ির সামনে দাঁড়িয়ে একটুর জন্য থমকে যায়। বিশাল দুতলা বাড়ি, সামনে একটা ছোটো ফুলের বাগান। গেট ঠেলে ভেতরে ঢুকে বাড়ির সদর দরজায় কলিং বেল বাজাল। কয়েক বার “কে কে” বলে চিৎকার করার পরে অনুপমা দরজা খুলে দিল। নিচের তলায় ইংরাজি “এল” আকারের বড় ড্রইং কাম ডাইনিং হল। একপাসে রান্না ঘর, পেছন দিকে দুটি রুম, একটি গেস্ট রুম অন্যটি মনে হয় স্টোর অথবা ওর বাবার স্টাডি রুম। মাথার ওপরে একটি বিশাল কাঁচের ঝার বাতি ঝুলছে। একদিকের দেয়ালে ছাদ থেকে মেঝে অবধি বিশাল একটা আলমারি, নানান বই, সুন্দর খেলনা, বিভিন্ন দেশের পুতুলে সাজান। দেবায়ন একবার ঘরের চারপাশে তাকিয়ে দেখে আর সামনে দাঁড়ান প্রেয়সীর দিকে তাকিয়ে দেখে।

একপা ভেতরে রেখে দাঁড়িয়ে যায় দেবায়ন, ভালোবাসার ললনার রুপ দেহের গঠন শৈলী কাপড়ের ভেতর থেকে বেড়িয়ে এসেছে। পরনে একটা ছোটো জিন্সের হাফ প্যান্ট, শুধু মাত্র ভারী পাছা আর সামনের অংশ ঢেকে রাখতে সক্ষম। সম্পূর্ণ উরু আর দুই পা অনাবৃত। ফর্সা মসৃণ সুগোল উরু দেখে দেবায়নের মনের ভেতরে আকুলি বিকুলি করতে শুরু করতে দেয়। উপরে একটা ঢিলে গেঞ্জি পড়েছে অনুপমা, বাম কাঁধের একদিক থেকে সেই গেঞ্জি বেশ নিচে নেমে গেছে আর গোল কাঁধে বেড়িয়ে পড়েছে। কাঁধের দিকে তাকিয়ে দেখল যে সরু লাল ব্রার স্ট্রাপ দেখা যাচ্ছে, সেই সাথে বুকের দিকে তাকিয়ে দেখল যে, উন্নত স্তনের উপরি অংশ খানিকটা অনাবৃত। লাল ব্রা মাঝে ঢাকা দুই সুগোল স্তনের আকার বেশ সুন্দর ভাবে ফুটে উঠেছে দেবায়নের চোখের সামনে। ঠোঁট জোড়া গাড় বাদামি রঙ্গে রাঙ্গান, মাথার চুল ছোটো পনিটেল করে মাথার পেছনে দুলছে। ইচ্ছে করেই যেন দুই কানে নীল, সবুজ রঙের ঝকমকি কানের দুল পড়েছে। মাথা দুলানোর সাথে সেই কানের দুল দুটি নড়ে উঠছে। গজ দাঁতের মিষ্টি হাসি দেখে পাগল হয়ে যায় দেবায়ন। দরজা ছেড়ে দাঁড়িয়ে ভুরু নাচিয়ে দুষ্টু হেসে জিজ্ঞেস করে, অমন করে কি দেখছে?

ভেতরে ঢুকে, সোফার ওপরে কলেজের ব্যাগ ছুঁড়ে দিয়ে অনুপমার কোমর জড়িয়ে ধরে ফিসফিস করে বলে, “মাইরি, তুই দারুন সেক্সি রে। তোকে প্রতিবার দেখলে এক নতুন অনুপমা বলে মনে হয়।”

অনুপমা দেবায়নের বুকের কাছে এসে ছোট্ট কিল মেরে বলে, “ধুর পাগল, ওটা তোর চোখের ভুলরে পুচ্চু সোনা।” বলেই দেবায়নের গলা জড়িয়ে ধরে অনুপমা। ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে যায়, চোখের পাতা প্রেমের আবেগে নেমে আসে। দেবায়ন একটু ঝুঁকে আলতো করে ওই মিষ্টি ঠোঁটের ওপরে ঠোঁট ছুঁইয়ে দেয়। শ্বাসে তাপ লাগে দুই প্রেমে ভরপুর নর নারীর দেহে।

দেবায়ন ঠোঁট ছেড়ে বলে, “সত্যি বলছি, তোর কথা ভীষণ মনে পড়ছিল রে।”

অনুপমা হটাত নাক কুঁচকে বলে, “ইসস, তোর গা থেকে কেমন একটা বোটকা গন্ধ আসছে? সত্যি বলত তুই বাড়িতেই ছিলিস না অন্য কোথাও ছিলিস।”

ধরা পরে গেছে দেবায়ন, বাড়িতে ছিল কিন্তু, প্রায় এক কাপ বীর্যে জাঙ্গিয়া ভেজা। অনুপমার নাকে নিশ্চয় ওই বীর্যের ঝাঁঝাল গন্ধ এসেছে। তারহুরতে দেবায়ন নিজের বীর্য সিঁড়ির ওপর থেকে জাঙ্গিয়া দিয়ে মুছে নিয়েছিল, যাতে বাড়ির লোকেরা অনুধাবন করতে না পারে যে কেউ অইখানে বসে মায়ের, সূর্য কাকু আর মণি কাকিমার সঙ্গম ক্রীড়া দেখেছিল। দ্বিতীয় কোন জাঙ্গিয়া ছিল না, নিরুপায় হয়ে সেই ভিজে জাঙ্গিয়া পড়েই চলে এসেছে। কান লাল হয়ে যায় লজ্জায়, কিছু বলতে পারেনা দেবায়ন।

অনুপমা ওর মুখের দিকে তাকিয়ে গলা ছেড়ে দু’পা পেছনে সরে আসে। গন্ধটা ঠিক বুঝতে না পারলেও কিছুটা আভাস করতে পেরে চোখের কোন একটু চিকচিক করে ওঠে। ঠোঁট চেপে মৃদু অভিমান সুরে জিজ্ঞেস করে, “আমার দিব্যি দিয়ে বলত, যে তুই বাড়িতে ছিলিস, অন্য কারুর সাথে ছিলিস না?”

প্রেয়সীর দুই চোখে অবিশ্বাসের কান্না দেখে দেবায়নের বুক কেঁপে ওঠে। অনুপমার মাথার ওপরে হাত রেখে বলে, “এই তোর মাথার দিব্যি দিয়ে বলছি, আমি বাড়িতেই ছিলাম। সত্যি বলছি, তোকে ছাড়া আমি অন্য কারুর কথা ভাবি না রে অনু।”

মাথার দিব্যি দিয়ে নিশ্চয় দেবায়ন মিথ্যে বলবে না, এই ভেবে হাত খানি মুখের কাছে টেনে চুমু খেয়ে বলে, “আমার বিশ্বাস ভাঙ্গিস না, আমি মরে যাব তাহলে।”

দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে বলে, “ওরে পাগলি মেয়ে, এই পৃথিবীতে তোর চেয়ে সুন্দরী আর কেউ নেই যে এই দেবায়নের বুকে দাগ কাটতে সক্ষম হবে।”

অনুপমা ওর বাহুডোর থেকে নিজেকে ছাড়িয়ে হেসে বলে, “সত্যি তোর শরীর থেকে কেমন একটা ঝাঁঝাল বোটকা গন্ধ বের হচ্ছে। চল উপরে চল, বাথরুমে গিয়ে একটু ফ্রেস হয়ে নে।”

দেবায়ন সিঁড়ি দিয়ে উপরে ওঠার সময়ে পেছন থেকে অনুপমার ভারী পাছার দুলুনি দেখে। হাত বাড়িয়ে আলতো করে পাছার নিচে এলতা চাঁটি মারে, নরম ভারী দুলে ওঠে সেই হাতের স্পর্শে। অনুপমা চাঁটি খেয়ে পেছনে তাকিয়ে চোখ বড় বড় করে মৃদু রাগ প্রকাশ করে। দেবায়ন চোখের ইঙ্গিতে জানিয়ে দেয় যে, পেছন থেকে অনুপমার পাছার দুলুনি দেখে ওর অবস্থা খারাপ হয়ে গেছে। দু’তলায় উঠে, অনুপমা নিজের ঘরে নিয়ে যায়। পাশেই ওর ভাই, অঙ্কনের ঘর, মাঝে একটা ছোটো বসার জায়গা, অন্য পাশে অনুপমার বাবা মায়ের শোয়ার ঘর। অনুপমা একটা তোয়ালে দিয়ে দেবায়নকে বাথরুমে ঢুকিয়ে দেয়। বাথরুমে ঢুকে এক কোনায় অনুপমার পরনের একটি ছোটো লাল লেস প্যান্টি দেখতে পায়। হাতে তুলে ঘুড়িয়ে ফিরিয়ে দেখে সেই ক্ষুদ্র লাল প্যান্টি। যোনিদেশের কাছে একটু আঠালো মনে হয়। সিনেমা হলে, আদর সোহাগে তাহলে সত্যি অনুপমার প্যান্টি ভিজে গেছিল। মনে করেই দেবায়নের লিঙ্গ শক্ত হয়ে ওঠে। লাল প্যান্টি নাকের কাছে এনে, যোনিরসের ঝাঁঝাল গন্ধে নাক ভরিয়ে তোলে। জিব বের করে একটু চেটে নেয় সেই সিক্ত জায়গা, জিবে লাগে একটু নোনতা স্বাদ। বেশ ভালো পরিমানের যোনিরস বেড়িয়ে ছিল আদর সোহাগের ফলে। পরনের কাপড় জামা খুলে ফেলে দেবায়ন। লাল প্যান্টি লিঙ্গের চারপাশে জড়িয়ে কিছুক্ষণ হস্ত মর্দন করে, ইসস কবে যে এই লিঙ্গে প্রেয়সীর আসল যোনিরস মাখিয়ে তুলবে। তারপরে ভালো করে স্নান সেরে নেয় দেবায়ন।

অনুপমা বাথরুমের দরজা ধাক্কা দিয়ে জিজ্ঞেস করে, “কি রে বাবা, কতক্ষণ লাগবে?”

দেবায়ন স্নান সেরে, খালি গায়ে তোয়ালে কোমরে জড়িয়ে বাথরুম থেকে বেড়িয়ে আসে। অনুপমা জুলু জুলু চোখে দেবায়নের দিকে তাকিয়ে থাকে। নগ্ন ঊর্ধ্বাঙ্গ, বলিষ্ঠ বাজু, পেশীবহুল বুকের ছাতি দেখে দেহে এক শিহরন জেগে ওঠে। নিচের ঠোঁট কামড়ে ধরে নিজেকে আয়ত্তে রাখে সুন্দরী, পায়ের নখ দিয়ে মেঝে খোঁটে। দেবায়ন অনুপমার চোখের ভাষা অতি সহজে পড়ে নেয়। প্রেয়সীর বুকে লেগেছে উত্তাল ঢেউ, সেই ঢেউ শুধু মাত্র ওর বলিষ্ঠ বাহু বন্ধন স্তিমিত করতে সক্ষম। দেবায়ন ধির পায়ে অনুপমার দিকে এগিয়ে যায়, অনুপমা, দুই মসৃণ উরু পরস্পরের সাথে ঘষতে শুরু করে। দুই হাত পিঠের পেছনে, উন্নত দুই স্তন ঠিকরে বেরয়ে আসে পরনের গেঞ্জির ভেতর থেকে। অনুপমার সামনে দাঁড়িয়ে কোমরের দুপাশে হাত রাখে দেবায়ন। অনুপমার মাথা দেবায়নের বুকের কাছে। বুকের উত্তাপ অনুপমার গালে এসে লাগে। অনুপমার ফর্সা গোলাপি গাল লাল হয়ে যায়, দু’চোখে প্রেমাবেগের জল।

অনুপমা মিহি সুরে বলে, “একটা জামা পড়তে পারলি না?” বুকের ওপরে হাত মেলে ধরে অনুপমা, নগ্ন ছাতির ত্বকে নরম আঙ্গুলের ছোঁয়ায় দেবায়নের শরীর গরম হয়ে ওঠে। তোয়ালের নিচে শুয়ে থাকা লিঙ্গ ধিরে ধিরে শক্ত হতে শুরু করে দেয়। অনুপমা জিজ্ঞেস করে, “ওই রকম বিধ্বস্ত কেন দেখাচ্ছিল রে তোকে?”

দেবায়ন ওর ঠোঁটের কাছে ঠোঁট নামিয়ে আলতো ফুঁ দেয়, সেই উষ্ণ বাতাসে অনুপমা চোখ বন্ধ করে বুকের ওপরে নখ চেপে ধরে। দেবায়ন ফিসফিস করে বলে, “আমি তোকে ভেবে পাগল হয়ে গেছিলাম, আর তাই আমার গাঁ থেকে ওই রকম বোটকা গন্ধ বের হচ্ছিল।”

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*