Sunday, June 28, 2015

মিলিকে চুদলাম তার মা বোনের সামনে

বড় ভাবি স্বপ্না ও বড় ভাতিজি মুন্নিকে চোদার পর আমি বিদেশে চলে আসি আর অপেক্ষা করতে থাকি দেশে যাওয়ার কারন ততদিনে মিলি অনেক বড় হয়ে গিয়েছিল। ২০১০ এ যখন দেশে যাই তখন মিলির বয়স ১৩ বয়স ১৩ হলেও তার শারিরিক গঠন চমৎকার আর আকষর্ণিয় ছিল। মিলির গায়ের রং ফর্সা, মাঝারি গড়ন, তখন দুধগুলো মাত্র মাথা চাড়া দিয়ে উঠছে। আমি যখন তাকে দেখলাম মনে মনে খুশিই হলাম যে এবার তাকে চুদতে পারবো। ইচ্ছাটা তার মাকে জানালাম। ভাবি আমাকে আশ্বস্ত করে বলল তোমার ভাই বাইরে যাক তারপর সময় আর সুযোগ বুঝে আমি তোমাকে জানাবো। আমি খুশি হয়ে ভাবিকে জড়িয়ে ধরে কিছুক্ষন আদর করলাম।


৪/৫ দিন পর মাসের প্রথম সপ্তাহে ভাবি আমাকে ফোন করে বলল ভাইয়া আজ বাইরে যাবে ফিরবে কাল বেতন আনার জন্য আর আমাকে রাতে ওনাদের বাসায় যেতে বলল। আমিতো মহা খুশি মাকে বললাম আজ তোমার ছোট নাতনির গুদ ফাটাবো রাতে। তাই আমি রাতে বড় ভাইয়ার বাসায় থাকবো। মা হতাশ হয়ে বলল তার মানে তুই আজ আর আমাকে চুদবি না? আমি বললাম তুমি চাইলে এখন একবার তোমাকে চুদতে পারি? মা বলল: ঠিক আছে যেহেতু তুই রাতে থাকবি না সেহেতু এখন একবার চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দে একটু পর তোর বাবা চলে আসবে। আমি বললাম ঠিক আছে তাহলে তুমি তাড়াতাড়ি আমার রুমে চলে এস নাকি এখানেই রান্না ঘরে চুদবো। মা বলল: আজ এখানেই চোদ।

আমি তখন মার কাপড় শাড়ি আর পেটিকোট টা কোমড় পর্যন্ত তুলে দিলাম। তারপর মাকে জানালা ধরে পাছা উচু করে দাড়াতে বললাম। মাও ঠিক সেভাবে পজিশন নিল। তখন মাকে অনেক দারুন লাগছিল। আমি এক হাতে মার চুল আর অন্য হাতে ধনটা ধরে আস্তে করে মার গুদে প্রবেশ করালাম। তারপর দুই হাত দিয়ে মার চুলের মুঠি শক্ত করে ধরে ঠাপাতে শুরু করলাম। প্রায় ১৫ মিনিট এভাবে দাড়িয়ে মাকে চোদার পর আমি একটা চেয়ার টেনে বসে মাকে আমার কোলে বসিয়ে ধনটা মার গুদে প্রবেশ করিয়ে মাকে উঠ বস করতে বললাম। আর মাও উঠ বস করতে লাগলো। এমন অবস্থায় আমার ৭.৫ ইঞ্চি ধনের পুরোটাই মার গুদের ভিতর ঢুকতে আর বের হতে লাগলো।

এভাবে আমরা আরো ১০ মিনিট চোদাচুদি করার পর মা বলল এবার চিৎ হয়ে শুই তুই তাড়াতাড়ি চুদে আমার গুদে মাল আউট কর তোর বাবার আসার সময় হয়ে গেল। আমি মাকে একটা পাটি বিছাতে বললাম নিচে। মা বিছালে আমি মাকে বলি তুমি চিৎ হয়ে শুয়ে দুই পা ফাঁক করো। মা তেমনি করলো আমি একটা রাম ঠাপ দিয়ে পুরোটা ধন মায়ের গুদের ভিতর ঢুকিয়ে দিলাম। তারপর রাম ঠাপ দিয়ে মাকে চুদতে শুরু করলাম। প্রায় ২০ মিনিট চোদার পর আমি মায়ের গুদে বীর্যপাত করলাম। মাকে বললাম: এবার খুশিতো? মা: হুমমমম অন্তত আজ রাতটা কাটাতে পারবো। আমি: এক কাজ করো যদি গুদের জ্বালা আবার উঠে বাবা তো আছে তাকে দিয়ে চুদিয়ে নিও। মা: হুমমম ঠিক আছে বলে মা আবার রান্নার কাজে ব্যস্ত হয়ে গেল। আমি উঠে গিয়ে গোসল করে বের হতেই বাবা চলে আসলো। তখন আমরা এক সাথে দুপুরের খাবার খেলাম আর সবাই যার যার মতো বিশ্রাম নিতে চলে গেলাম।

যখন আমার ঘুম ভাঙলো তখন বিকেল ৫টা। আমি তাড়াতাড়ি উঠে মাকে বলে হালকা নাস্তা করে বড় ভাইয়ের বাড়িতে চলে গেলাম। দেখি ভাবি তখন রান্না ঘরে রাতের জন্য রান্না করছে আর ভাতিজিরা টিভি দেখছে।

আমি: ভাবি তোমার কতক্ষন লাগবে?

ভাবি: এইতো ঘন্টা খানেক।

আমি: এতক্ষন আমি কি করবো?

ভাবি: ওদের সাথে গিয়ে টিভি দেখ।

আমি: এক করলে কেমন হয় আমি মুন্নিকে একবার চুদি মিলির সামনে তাহলে ও হয়তো কিছুটা সাহস পাবে?

ভাবি: বুদ্ধিটা খারাপ না, তাহলে সেটাই কর বলে ভাবি মুচকি হাসলো।

আমি টিভি রুমে ঢুকে বললাম কি রে শুধুই টিভি দেখবি তোরা নাকি অন্য কিছুও করবি?

মুন্নি: কি করবো চাচ্চু?

আমি: চল তুই আর আমি মিলে মিলিকে একটা খেলা দেখাই।

মিলি: কি খেলা চাচ্চু?

আমি: সেটা দেখলেই বুঝতে পারবি।

এই বলে আমি মুন্নিকে কিস করা শুরু করি আর হাত দিয়ে তার দুধগুলো টিপতে থাকি। এটা দেখে মিলির তো চোখ বড় বড় হয়ে গেল। আমি ওর অবস্থা দেখে মুচকি হেসে বললাম কি রে খুব অবাক হলি মনে হয়?

মিলি: তোমরা এইসব কি করছো?

আমি: কেন দুই দেখতে পাচ্ছিস না আমরা কি করছি?

মিলি: হুমমম দেখছি কিন্তু তুমি আপুর সাথে অমন করছো কেন?

মুন্নি: শুধু কি আমার সাথে মায়ের সাথেও চাচ্চু এমটাই করে আর একটু পর তোর সাথেও করবে।

মিলি: কি বলছো আপু, কবে থেকে তোমরা এমনটা করছো?

আমি: তা হবে ২/৩ বছরের মতো, তুই ছোট ছিলিতো তাই তোকে করিনি কিন্তু এখন তুই মোটামুটি বড় হয়েছিস আর তোর শরীরের গঠনও ভালো তাই তোকে এখনই করতে ভালো লাগবে।

ও আর কিছু বলছে না শুধু আমরা কি করছি তা ফ্যাল ফ্যাল করে তাকিয়ে দেখছে। আমি মুন্নিকে কোলে বসিয়ে তার সালোয়ারটা খুলে দিলাম সে ভিতরে একটা কালো রংয়ের ব্রা পড়ে ছিল। আমি সেটাও খুলে দিয়ে তার একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করি। সে উত্তেজনায় আহহহহহহ আহহহহহহ উহহহহহহ উহহহহহ করছে। আমি মাঝে মাঝে যখন হালকা কামড় দেই তখন সে মাগো বলে চিৎকার দিয়ে ওঠে। কিছুক্ষন তার দুধ চোষার পর আমি তার পায়জামাটাও খুলে দিলাম। আজ সে প্যান্টি পরে নি। আমি তার কচি ফোলা গুদটাতে হাত বোলাতে থাকি আর জিজ্ঞেস করি কি রে বাল পরিস্কার করলি কখন?

মুন্নি: এইতো তুমি যেদিন আসলে তার পরদিন।

আমি: তার মানে তুই এতদিন আমার চোদার অপেক্ষায় ছিলি তাই না?

মুন্নি: হুমমমমম। কতদিন তোমার চোদা খায়নি।

আমি: কি রে তোর না বয়ফ্রেন্ড আছে সে তোকে চোদে না?

মুন্নি: তুমি কি পাগল নাকি যাকে তাকে দিয়ে আমি চোদাবো আর তার সাথে আমার ব্রেকআপ হয়ে গেছে।

আমি: যাক তাহলে ভালোই হলো আমিই তোকে চুদে রেখে গিয়েছিলাম এখন আবার আমিই তোকে চুদবো।

মুন্নি: হুমমম আমার সব কিছুই শুধুমাত্র তোমার জন্য চাচ্চু বলে আমাকে কিস করল।

আমিও তাকে কিস করে তাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে তার গুদটা চুষতে শুরু করতেই মিলি বলে উঠলো, ছিঃ ছিঃ তুমি হিসুর রাস্তায় মুখ দিচ্ছো, তোমার ঘেন্না করছে না?

আমি: এখানেই তো আসল মজা রে তোকে যখন করবো তখন তুইও বুঝবি মেয়েদের গুদ চুষলে কেমন মজা হয়।

মুন্নি: চাচ্চু তুমি জোড়ে জোড়ে চোষ আমার জল বের হবে।

আমি তার কথা শুনে দুটো আঙ্গুল ঢুকিয়ে দিয়ে আঙ্গুলি করছি আর গুদের ঠোট দুটো মুখের ভিতর নিয়ে চুষছি আর সেই সাথে ক্লিটটাতে চটকাতে থাকি। কিছুক্ষনের মধ্যেই সে গুদের জল ছেড়ে দেয়। আমি সেগুলো চেটেপুটে পরিস্কার দিয়ে তাকে বললাম এবার তোর পালা বলে আমি প্যান্ট আর টি শার্টটা খুললাম। যেই আমার ৭.৫ ইঞ্চি ধনটা মিলি দেখলো সে বলল- ওমা! কত্ত বড় এটা। এটা এত বড় হল কিভাবে? আমি: তোদের সবাইকে চুদে সুখ দেয়ার জন্যই এটা এত বড়। আর বড় না হলেতো তোদের মজা লাগবে না। মুন্নিকে ইশারা দিতেই সে উঠে এসে আমার ধনটা চোষা শুরু করলে মিলি আবারো বলে ওঠে,

মিলি: ছিঃ আপু তুমিও চাচ্চুর ওটা চুষছো?

মুন্নি: এটা চুষতে সব মেয়েরই ভালো লাগে একদম ললিপপের মতো। তুই যখন চুষবি দেখবি তোরও ভালো লাগবে। এখন কথা না বলে দেখ আমরা কি করি বলে সে আবার চোষা শুরু করলো।

প্রায় ১৫ মিনিট চোষার পর আমি মিলিকে বললাম, এবার দেখ আমি এটা তোর আপুর এই ফুটোতে কিভাবে ঢুকাই আর তোর আপু কত মজা পায় বলে আমি মুন্নিকে চিৎ করে শুইয়ে দিয়ে তার দুই পা কাঁধে নিয়ে ধনটা কিছুক্ষন ঘসে আস্তে করে একটা চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল আর মুন্নির মুখ দিয়ে আহহহহহহ করে একটা শব্দ বের হলো। আমি জিজ্ঞেস করলাম,

আমি: কি রে ব্যাথা পেলি নাকি?

মুন্নি: হুমমম একটু লেগেছে, অনেকদিন চোদা খায়নি তো তাই মনে হয় গুদের মুখটা বন্ধ হয়ে গেছে।

আমি: চিন্তা করিস না একটু পড়ে সব ঠিক হয়ে যাবে।

এই বলে ধনটা ওর গুদ থেকে বের করে হালকা থুথু লাগিয়ে একটু জোড়ে একটা চাপ দিতেই ধনের তিন ভাগের এক ভাগ ঢুকে গেল আর সে আগের মতোই আবারও আহহহহহ করে উঠলো।

মুন্নি: উফফফ ব্যথা করছে চাচ্চু?

আমি: অনেক দিনের আচোদা গুদ তো তাই দাড়া ব্যাথা সাড়া ব্যবস্থা করছি বলে ঠাপের গতি কিছুটা বাড়ালাম।

মুন্নি: হ্যা চাচ্চু এভাবে চোদ এখন একটু ব্যাথা কম করছে আহহহহহ আহহহহ উহহহহহ।

আমি: একদম সেড়ে যাবে বলে ঠাপের গতি আরো কিছুটা বাড়ালাম।

মুন্নি: আহহহহ জোড়ে জোড়ে আহহহ আহহহহহ আরো জোড়ে দাও।

আমি তার কথা শুনে এবার শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপ মেরে চলছি। প্রতিটি ঠাপে খাটে কচ কচ শব্দ করছে। আর মুন্নি শুধু আহহহ আহহহ মাগো মরে যাচ্ছি গো উমমমম্ উমমমম ইসসসস ইসসসস করে শব্দ করছে। আমি ১৫ মিনিট এক নাগাড়ে চোদার পর তাকে উঠিয়ে হাত পায়ে ভর করিয়ে ডগি স্টাইলে পজিশন করিয়ে আবারও তার গুদের ভিতর আমার ধনটা ঢুকিয়ে চোদা শুরু করি এবার প্রতিটি ঠাপের তালে তালে তার দুধগুলোও দুই হাতে দলাই মলাই করে টিপছি।

মুন্নি: আরো জোড়ে জোড়ে চোদ চাচ্চু তোমার পুরো ধনটা ঢুকাও আমার জল বের হবে।

আমি: হুমমম ঢুকাচ্ছি বলে এক টানে ধনটা বের করে আর এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দিতেই ও অককককক করে উঠলো। আমি বললাম কি রে এই না বললি পুরোটা ঢুকাতাম আবার অককক করে উঠলি কেন?

মুন্নি: তোমার যা একটা ধন, একে তো লোহাড় মতো শক্ত তার উপর এক হাত লম্বা।

আমি: মিথ্যা কথা বলিস না এটা এক হাত লম্বা না হলেতো ভালোই হতো।

মুন্নি: আহহহহ হলেতো আমি মরেই যেতাম এতক্ষনে।

আমি: আরে না মরতি না যতই বড় হোক মেয়েদের ভোদায় সবটুকুই ঢুকে যাবে।

আমি কথা বলার সাথে সাথে ওকে লাগাতার ঠাপিয়ে যাচ্ছি। আর মিলি সব অপলক দৃষ্টিতে দেখে যাচ্ছে। এর মধ্যে ভাবিরও কাজ শেষ। সেও এসে আমাদের চোদাচুদি দেখছে। আমি মুন্নিকে আরো ২০ মিনিটের মতো চুদলাম তারপর আমি শুয়ে তাকে আমার উপর উঠিয়ে আবার তলঠাপ দিয়ে চোদা শুরু করলাম। মুন্নিও সমান তালে তখন ঠাপ মারছিল যার ফলে আমাদের দুজনের কামরসে পুরো ঘর জুড়ে পচচচচচ পচচচচচ থ্যাপপাপপপ থ্যাপপপপপপ আওয়াজ হচ্ছে। আমি তাকে জিজ্ঞেস করলাম-

আমি: কি রে মাল কি ভিতরে ফেলবো?

মুন্নি: হুমমমমম ফেল।

আমি: কোন সমস্যা হবে নাতো?

মুন্নি: নাহহ, আমি পিল খাওয়া শুরু করে দিয়েছি তুমি আসার পর থেকে।

আমি: বাব্বাহ চাচ্চুর চোদা খাওয়ার জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছিস তাহলে?

মুন্নি: হুমমমম, কথা না বলে জোড়ে জোড়ে ঠাপাও কতদিন গুদে ফেদা পড়ে নি। আজ সবটুকু আমার গুদের ভিতর ফেলে ওটাকে পিপাসা মুক্ত করো।

আমি: তাহলে এক কাজ কর তুই আবার চিৎ হয়ে শো, তাহলে ফেদাগুলো একদম ভিতরে ঢুকে যাবে।

আমার কথামতো ও যখন চিৎ হল তখন আমি আবার এক ধাক্কায় পুরো ধনটা ঢুকিয়ে চোদা শুরু করি। প্রায় ১৫ মিনিট চোদার পর কয়েকটা রাম ঠাপ মেরে ধনটা ওর গুদের মধ্যে চেপে ধরে গেলরে এবার নে আমার রসসসগুলো বলে হরররর হরররর করে মাল আউট করতে থাকি আর আমি দু হাত দিয়ে তার দুধগুলো ভালো করে টিপছিলাম আর তার রসালো ঠোটগুলো আমার মুখের ভিতর নিয়ে চুষছিলাম। সেও তার দু হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে পা দিয়ে আমার কোমড় চেপে ধরে রেখেছিল যার ফলে আমার ধনটা তার গুদের ভিতর একদম সেট হতে ফিট হয়ে গেল। এভাবে আরো ৫ মিনিট থেকে আমি গুদ থেকে ধনটা বের করতে কিছুটা ফেদা গুদ বেয়ে গড়িয়ে বিছানায় পরল আর তা দেখে মিলি বলল,

মিলি: চাচ্চু এগুলো কি?

আমি: এগুলোই আসল জিনিস, যেটার জন্য মেয়েরা পাগল আর এগুলোর কারনেই মেয়েরা সন্তান ধারন করতে সক্ষম হয়।

মিলি: ও মা তাহলে তুমি যে এগুলো আপুর ওখানে দিলে আপুর পেটে কি এখন বাচ্চা আসবে?

আমি: না রে বোকা, তোর আপু এখন ঔষধ খাচ্ছে ওর এখন আর বাচ্চা হবে না।

আমি মুন্নির শরীরের উপর থেকে উঠতেই ভাবি বলল,

ভাবি: তুমি পারো বটে?

আমি: কি পারি?

ভাবি: সে কখন থেকে ওকে চোদা শুরু করলে আমি রান্নাবান্না শেষ করে সেই কবে এখানে এসে বসে আছি আর তুমি এই মাত্র মাল আউট করলে।

আমি: আসলে অনেকদিন পর আবার কচি ভোদা চুদলাম তো তাই ইচ্ছে করেই একটু দেরি করে মাল আউট করলাম।

ভাবি: তা এখন কি খাওয়া দাওয়া সেরে নিবে না আরো পরে।

আমি: এত তাড়ার কি আছে এখন তো মাত্র ৮টা বাজে ১০ টার দিকে খাওয়া দাওয়া করবো কি বল?

ভাবি: ঠিক আছে তো এই দু ঘন্টা কি করবে?

আমি: কেন মিলিকে চুদবো। কি রে মিলি রেডি তো?

মিলি: কিসের রেডি?

আমি: কেন এতক্ষন তোর আপুর সাথে যা করলাম এবার তোর সাথেও করবো।

মিলি: আমার ভয় করছে, যদি ব্যাথা পাই।

আমি: আরে পাবি না, প্রথমে একটু লাগবে পরে ভালো লাগবে।

সে তার মায়ের দিকে তাকিয়ে রইল;

আমি বললাম কি রে তোর মায়ের দিকে তাকিয়ে আছিস কেন, তোর মা ই তো আমাকে আসতে বলল তোকে চোদার জন্য।

ভাবি: চিন্তা করিস না আমরাতো আছি কিছু হবে না। তবে এ সব কথা কাউকে বলিস না এমন কি তোর বাবাকেও না।

আমি: হুমমমম এ কথা মানুষে জানাজানি হলে খারাপ বলবে, কাউকে বলিস না যেন।

মিলি: তা বলবো না কিন্তু আমার খুব ভয় করছে।

আমি: কোন ভয় নাই তোর মা তো বলল চিন্তা করিস না আমি আস্তে আস্তে করবো যাতে তুই ব্যথা না পাস।

ভাবি: তাহলে এবার শুরু কর।

আমি প্রথমে মিলিকে কাছে টেনে কিছুক্ষন আদর করলাম, তাকে চুমু দিলাম, তার ঠোট চুষলাম, তারপর তার গলা, কান, কপাল, গাল, পিঠে চুমু দিতে শুরু করলাম। তাকে বললাম আমি যা যা করছি তুই ও তা তা কর দেখবি তোর ভালো লাগবে। তখন সেও আমাকে চুমু দিতে থাকে। আমি তাকে বললাম নে এবার আমার ঠোটে কিস কর আর ঠোটগুলো চোষ। সে আমার ঠোটে কিস করল আর ঠোটগুলো চুষলো।

আমি: এইতো শিখে গেছিস, এবার তুই আমার (ধনটা দেখিয়ে) এটাকে এভাবে উপর নিচ কর।

মিলি: ধরেই আৎকে উঠলো ও মা গো কি গরম আর শক্ত তোমার এটা।

আমি: হুমমমম এটা এমনি হয়। নে উপর নিচ কর।

সে এবার ধরে উপর নিচ করতে লাগলো। তার কচি হাতের স্পর্শে আমার ধনটা তার হাতের ভিতর লাফাতে শুরু করল। আমি এবার তার ফ্রকটা খুলে দিলাম। সে ভিতরে কিছুই পরে নি। দেখলাম তার দুধগুলো অনেক ছোট একদম কমলা লেবুর মত আর বোটা গুলো বুটের মতো ছোট ছোট।

আমি: ও মা তোর দুধগুলো কি সুন্দর রে।

মিলি: যাহহহহহহ শয়তান আমার বুঝি লজ্জা করে না?

ভাবি: হুমমমম ন্যাকামো হচ্ছে দেখছি, চাচ্চুর কোলে বসে তার ধন ধরে খেচছো আবার লজ্জাও করছো।

আমি: ভাবি তুমি দেখ না ওর দুধগুলো কত সুন্দর।

ভাবি: ধরে একটু টিপে দিয়েই হুমমমম একদম তুল তুলে নরম।

আমি: এবার তার দুধগুলো আস্তে আস্তে টিপতে শুরু করলাম।

মিলি: উহহহহহ চাচ্চু ব্যাথা করছে আস্তে টিপ।

আমি: আস্তে টিপলে ভালো লাগবে না আর বড়ও হবে না।

মিলি: বড় হওয়া লাগবে না।

আমি: ও মা বড় না হলে খাবো কিভাবে?

মিলি: এভাবেই খাও বলে আমার বুকে মাথা লুকালো।

আমি তার মাথা তুলে ঠোটে কিস করে বললাম আবার লজ্জাও পাচ্ছে দেখ বলে আমি একটা দুধ মুখে পুরে নিলাম আর জোড়ে জোড়ে চুষতে লাগলাম। তার দুধ আমার মুখের ভিতর পুরো ঢুকে যেতে লাগলো আর মিলি আমার ধন ছেড়ে দিয়ে আমার চুলগুলো জোড়ে টেনে ধরলো। আমি কোন কিছু না বলে এমনভাবে তার কচি দুধগুলো চুষছিলাম যাতে দুধ থেকে কিছু বের করার চেষ্টা করছি।

মিলি: এতো জোড়ে চুষছো কেন, খেয়ে ফেলবে নাকি, আমার ব্যাথা করছে অনেক?

আমি: শুধুই কি ব্যাথা করছে ভালো লাগছে না?

মিলি: হুমমমম তা একটু লাগছে।

আমি: শুধু কি একটুই ?

মিলি: যাহহহ তোমার যা ইচ্ছে কর আমি কিছুই বলবো না।

আমি: কেন রে রাগ করলি বুঝি?

মিলি: তুমি শুধু দুষ্টুমি করো।

আমি: আচ্ছা আর করবো না বলে এক এক করে তার কচি দুধগুলো কখনো চুষে কখনো টিপেই চললাম।

তার দুধগুলো যতই চুষছি ততই মন চাচ্ছে আরো চুষি যা আগে কখনোই হয় নি। আমি মিলিকে বললাম; কি রে আমি তো তোর দুধের প্রেমে পড়ে গেলাম। এগুলো ছাড়তেই ইচ্ছে করছে না।

মিলি: তোমাকে ছাড়তে কে বলছে?

আমি: এই তো লক্ষি মেয়ের মতো কথা।

আমাদের কান্ড দেখে ভাবি আর মুন্নি এক সাথে বলে উঠলো শুধু কি চুষেই যাবে চুদবে কখন ৯ টা তো বেজেই গেল। আমি তো ভাবতেই পারিনি কিভাবে এক ঘন্টা পার হয়ে গেল। আমি ঘড়ি দেখে বললাম ও মা তাই তো, আমিতো সময়ের দিকে খেয়ালই করিনি। আসলে ওর দুধগুলো চুষতে আর টিপতে খুব ভালো লাগছিল আমার এগুলো ছাড়তেই ইচ্ছে করছে না।

ভাবি ও মুন্নি: রাততো এখনো পুরোই বাকি, সারা রাত ধরে তো খেতেই পারবে এখন দেরি না করে তাকে একবার চুদে তার গুদের উদ্ভোদন করে দাও যাতে পরে চুদতে আর কোন সমস্যা না হয়।

আমি: তাদের কথায় যুক্তি আছে দেখে মিলিকে বললাম নে এবার তোর প্যান্টটা খোল।

সে খুলছে না দেখে আমিই তাকে উঠিয়ে প্যান্ট টা খুলে দিলাম। তার কচি গুদটা আমার চোখের সামনে উম্মুক্ত হলো। একদম ফুলের পাপড়ির মতো দেখতে। বালের কোন অস্থিত্বই নেই থাকবেই কোথা থেকে বয়সতো মাত্র ১৩। এই বয়সি মেয়েদের বাল উঠার কথা না।

আমি: তোর গুদটা তো অনেক সুন্দর দেখতে।

মিলি চুপ করে হাত দিয়ে তার গুদটা ঢাকার চেষ্টা করছিল,

আমি: কি রে ওঠা ঢাকছিস কেন?

মিলি: তোমাকে না বললাম দুষ্টুমি না করতে?

আমি: ও ভুলে গেছি সর*্যি বলে তার গুদের উপর হাতটা দিতেই ও লাফিয়ে উঠলো। আমি কি রে এমন লাফিয়ে উঠলি কেন?

মিলি: আমার সুরসুরি লাগছিল তাই।

আমি: ও প্রথম কারো স্পর্শ পেলি তো তাই বলে আবার হাত দিলাম এবার আর কিছুই করল না।

আমি তার গুদের চতুর্পাশে ভালো করে কিছুক্ষন হাত বোলালাম। তারপর তাকে শুইয়ে দিয়ে আমি তার গুদে মুখ দিলাম। সে আবারও লাফিয়ে উঠলো।

আমি: এই আর একবার লাফ দিলে আমি তোর এটা কামড়ে দেবো।

মিলি: তুমি এত খবিশ কেন ওখানে কেউ কি মুখ দেয়?

আমি: হুমমম আমি খবিশ বলে আবার তার গুদে মুখ দিলাম। এবার সে চুপ করে আছে।

আমি তার কচি গুদটা জিহ্ব দিয়ে চাটলাম কিছুক্ষন তারপর জিহ্বটা তার গুদের চেড়ায় ঢুকানোর চেষ্টা করলাম কিন্তু ঢুকলো না। আমি তখন তার পুরো গুদটা আমার মুখের ভিতর নিয়ে চোষা শুরু করলাম। তখন মিলি আমার মাথাটা তার গুদের সাথে চেপে ধরে আহহহহহ উহহহহহহ করছিল। আমি বুঝলাম তার সেক্স উঠছে। ভাবী আর মুন্নি তখন আমাদের দেখছিল। আমি ভাবিকে ইশারা দিয়ে কাপড় খুলতে বললাম। ভাবি কাপড় খুললে আমি কাছে আসতে বললাম। আর মিলির দুধগুলো টিপতে বললাম আর মুন্নিকে ইশারায় তার দুধগুলো চুষতে বললাম। তারা মা মেয়ে মিলে মিলির দুধ চুষছিল আর টিপছিল। মিলির গুদ বেয়ে কিছুটা পিচ্ছিল রস বের হলো আমি ভালো করে চুষে খেলাম।

তারপর তাকে উঠিয়ে বললাম নে এবার আমার ধনটা ভালো করে চুষে দে। যেমন করে তুই আইসক্রিম খাস ঠিক সেভাবে। সে প্রথমে না বললেও পরে মুখে নিল কিন্তু পুরোটা নিতে পারছিল না। সে আস্তে আস্তে চুষছিল আমি তখন তার মুখের ভিতর ঠাপ দিতে শুরু করি আর মাঝে মাঝে পুরোটা ধন ওর মুখের ভিতর ঢুকিয়ে দেই আর তখন সে অঅঅআাকককককক করে উঠে এ রকম কয়েক বার ধনটা তার গলা পর্যন্ত ঢুকিয়ে তাকে চোষালাম। তারপর তাকে উঠিয়ে চিৎ করে শোয়ালাম আর ভাবিকে বললাম তোমার একটা দুধ ওর মুখের ভিতর ঢুকিয়ে দাও। ভাবি আমার কথামতো একটা দুধ মিলির মুখে ঢুকিয়ে দিল। আমি এরপর মুন্নিকে বললাম তুই মিলির গুদের উপরিভাবে ক্লিটটা নাড়াতে থাক। সে ঠিক সে রকম করলো।

আমি আমার ধনের আগায় কিছুটা থুথু লাগিয়ে মিলির গুদেও লাগলাম। তারপর ধনটা দিয়ে মিলির গুদের চারপাশ সহ গুদের চেড়ায় কিছুক্ষন ঘষলাম যাতে তার গুদের পানি ছাড়ে আর গুদটা একটু পিচ্ছিল হয়। ৫ মিনিটের মতো ঘষার পর আমি একটা চাপ দিলাম। না ঢুকলো না। আমি আবার কিছুক্ষন রগড়ে আগের চেয়ে একটু জোড়ে চাপ দিলাম এবারও ঢুকলো না। তখন আমি ভাবিকে ইশারা দিতেই ভাবি মিলির মাথাটা তার দুধের সাথে চেপে ধরল আর হাত দিয়ে তার কচি দুধগুলো টিপতে লাগলো। তখন আমি আবার গুদে আর আমার ধনের বেশি করে থুথু লাগালাম আর এবার একটু গায়ের জোড় দিয়ে চাপ দিতেই ফটাসসসসসস করে আওয়াজ করে ধনের কিছুটা অংশ মিলির কচি গুদ চিড়ে ঢুকে গেল। আর সে মাগোওওওও বলে চিৎকার দিয়ে উঠলো যদিও আওয়াজটা বেরুতে পারে নি ভালো করে। আমি তাকে স্বান্তনা দিয়ে বললাম এই আর একটু তারপর তোর আরাম লাগবে।

আমি ধনটা কিছুক্ষন ওর গুদে রাখার পর আবার বের করে নিলাম। তারপর কিছুক্ষন ঘষে একটা জোড়ে ধাক্কা মারতেই ধনের অর্ধেকটা তার কচি গুদের ফর্দা ভেদ করে ঢুকে গেল। তখন মিলি দুধ থেকে মুখ তুলে মাগোওওওও বলে জোড়ে চিৎকার দিয়ে বলল তাড়াতাড়া বের করে নাও আমার খুব ব্যাথা করছে। আমি বললাম- এইতো ঢুকে গেছে এখন ব্যাথা কমে যাবে বলে কিছুক্ষন ধনটা ঢুকিয়ে চুপ করে রইলাম আর তার দুধগুলো টিপছিলাম। দেখলাম তার কচি গুদ বেয়ে লাল রক্ত বের হয়ে আসছে। আমি একটা কাপড় নিয়ে রক্তগুলো মুছে দিলাম যাতে সে না দেখে। দেখলে হয়তো ভয় পাবে। ১৩ বছরের কচি গুদটা চিড়ে রক্ত ঝড়ছে দেখে ভাবি আর মুন্নিও চমকে উঠলো। আমি তাদের অবস্থা বুঝে ইশারা তাদের নিষেধ করলাম না বলার জন্য। তারপর আমি আস্তে আস্তে ঠাপাতে শুরু করি। কিছুক্ষন ঠাপানোর পর আমি মিলিকে জিজ্ঞেস করি,

আমি: কি রে এখনো ব্যাথা করছে?

মিলি: হুমমম অনেক ব্যাথা করছে মনে হচ্ছে কেউ ওখানে গরম রড ঢুকিয়ে দিয়েছে।

আমি: হুমমমম প্রথম বার সবারই এমন হয়, কারন মেয়েদের গুদের ভিতর একটা পর্দা থাকে ওটাকে সতিপর্দা বলে, যখন কোন পুরুন তার ধন মেয়েদের গুদে প্রথমবার ঢুকায় তখন ওটা ছিড়ে যায়। তারপর আর সমস্যা হয় না। আজ একটু ব্যাথা করবে কাল দেখবি আর ব্যাথা নেই এমনকি পরে যখন আমি আবার ঢুকাবো তখন তোর আর ব্যাথাই লাগবে না বরং আরাম লাগবে।

মিলি: তুমি আস্তে আস্তে ঢুকাও আর বের কর।

আমি তার কথামতো আস্তে আস্তে তাকে চোদা শুরু করলাম ভাবি আর মুন্নিকে ইশারায় সরে যেতে বললাম তখনও তার গুদ বেয়ে একটু একটু রক্ত বের হচ্ছিল। আমি পুরোটা ধন না ঢুকিয়ে অর্ধেকটাই একবার ঢুকাচ্ছি আবার বের করছি। এভাবে ১০ মিনিটের মতো চোদার পর তাকে জিজ্ঞেস করলাম এখন কেমন লাগছে?

মিলি: ভালো লাগছে তবে এখনো ব্যাথা করছে।

আমি: এখন একটু জোড়ে জোড়ে চুদি তোকে?

মিলি: ব্যাথা পাবো তো?

আমি: পাবি না, তুই দেখ বলে আমি একটু ঠাপের গতি বাড়ালাম। জিজ্ঞেস করলাম কি রে ব্যাথা করছে?

মিলি: হুমমম আগের মতোই।

আমি: বললাম না ব্যাথা কমে যাবে।

আমি তখন ঠাপের গতি আরো একটু বাড়িয়ে জোড়ে জোড়ে চুদতে লাগলাম। মিলি আহহহহহ আহহহহ উহহহহহ উহহহহহ মাগো গেলাম রে, ব্যাথা করছে এভাবে না না রকম আওয়াজ করছিল। আমি এবার ধনটা গুদ থেকে বের করে আবার কিছুক্ষন ঘষে একটা দম নিয়ে ধনের মুন্ডিটা ঢুকিয়ে জোড়ে একটা রাম ঠাপ মারলাম আর এবার আমার ধনের তিন ভাগের দুই ভাগ মিলির গুদে ঢুকে গেল আর সে আবারও মাগোওওওও বলে তার মাকে চেপে ধরল। আমি জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম কিন্তু আমার ধন আর ভিতরে ঢুকে না বুঝলাম এর বেশি ঢুকবে না তাই ওভাবেই ওকে আরো ২০ মিনিট চুদলাম তারপর তাকে উঠিয়ে আমি কোলে নিয়ে তার গুদে ধনটা ঢুকিয়ে আমি শুয়ে গেলাম ওকে উপরে রেখে তারপর নিচ থেকে জোড়ে জোড়ে তলঠাপ দিয়ে তাকে চুদতে লাগলাম। জিজ্ঞেস করলাম;

আমি: কি রে এখন ব্যাথা করছে কেমন?

মিলি: অনেকটা কমে গেছে তুমি জোড়ে জোড়ে চোদ আমার সমস্যা নাই।

আমি: বললাম না কিছুক্ষন পর তোর ভালো লাগবে।

ভাবি: অনেকক্ষনতো চুদলে এবার তাড়াতাড়ি মাল আউট করো।

মুন্নি: আমারও আবার গুদটা কুট কুট করছে চোদার জন্য।

আমি: এত অধর্য হলে হবে না মিলির আজ প্রথম দিন তাই ওকে একটু বেশি সময় ধরে চুদতে হবে না হলে ওর গুদে ব্যাথা করবে।

মিলি: হুমমমম চাচ্চু তুমি ওদের কথা শুনো না তুমি আগে আমায় ভালো করে চোদা, যতক্ষন না আমার গুদের ব্যাথা কমে তারপর ওদের কথা ভাববে।

আমি: এইতো দারুন একটা কথা বলেছিস তুই বলে আরো জোড়ে জোড়ে চুদতে লাগলাম।

মিলি: আহহহহ আহহহ চাচ্চু এত ভালো লাগছে কেন আমার আহহহহ উহহহহহ?

আমি: বললাম না তোর ভালো লাগবে?

মিলি: চাচ্চু আহহহহহহ আমার অনেক আরাম লাগছে আহহহহ উহহহহহহ।

আমি বুঝলাম মিলির এখন ভালো লাগছে। আমি তাকে এবার উঠিয়ে দিয়ে হাত পায়ের উপর ভর করিয়ে ডগি স্টাইলে পজিশন করালাম। তারপর তার দুই দুধ ধরে আবার আমার ধনটা তার কচি গুদ ভেদ করে ঢুকিয়ে দিলাম। তারপর শুরু করলাম রাম ঠাপ। এমন ভাবে ঠাপাচ্ছিলাম যেন তার গুদ ফেটে যাবে। যখন তাকে কুকুর চোদা করছিলাম তখন আমার মনে কু মতলব আসে আমি একটা আঙ্গুল চুষে তার কচি পোদের ফুটোয় ঢুকিয়ে দিলাম। আর তখন সে উফফফফফ করে উঠলো। বলল তুমি কি করছো?

আমি বললাম তোর পোদের ফুটোটা চেক করছি বলে আঙ্গুলটা ঢুকাতে আর বের করতে লাগলাম। এভাবে আরো ২০ মিনিট মিলিকে চুদলাম তারপর জিজ্ঞেস করলাম তোর কি মাসিক হয়?

মিলি: মাসিক কি?

আমি: একটা সময় আছে যখন থেকে মেয়েদের প্রতি মাসে রক্তস্রাব হয় মানে গুদ দিয়ে রক্ত বের হয় আপনা আপনি।

মিলি: নাতো আমার এমন কিছু হয়নি আজ পর্যন্ত।

বুঝলাম তার এখনো মাসিক শুরু হয়নি। ভিতরে মাল ফেললে কিছু হবে না। তাই আরো কিছুক্ষন গদাম গদাম ঠাপ মেরে হড়ড়ড়ড়ড়ড় হড়ড়ড়ড়ড় করে তার গুদে মাল ঢালা শুরু করলাম।

মিলি: চাচ্ছু আমার ওখানে গরম কিছু যাচ্ছে মনে হয়।

আমি: হুমমমম তখন দেখলি তোর আপুর গুদ দিয়ে সাদা ফেনা বের হয়েছিল এখন আমি সে রকমই কিছু তোর গুদের ভিতর ছাড়ছি তাই তো তোর এমন লাগছে।

মিলি: আমার যদি পেটে বাচ্চা এসে যায়?

আমি: আসবে না কারন তোর মাসিক এখনো শুরু হয়নি। চিন্তা করিস না।

সবটুকু মাল মিলির কচি গুদের ভিতর ঢালার পর তার গুদ থেকে ধনটা যেই বের করলাম তখন আমার ঢালা ফেদা আর তার গুদের রক্ত মিলে এক সাথে গুদ বেয়ে পড়তে শুরু করল। তখন সে দেখে বলল এগুলো তো লাল। তখন আমি বললাম তোর গুদে যখন আমি ধনটা জোড়ে ঢুকাই তখন তোর গুদের পর্দা ছিড়ে যায় যার ফলে রক্ত বের হয়। আর এটা সব মেয়ের ক্ষেত্রেই হয় তুই ভয় পাবি বলে তোকে আগে বলিনি। ও কিছু না বলে চুপ চাপ চিৎ হয়ে শুয়ে পরলো।

আমি: কি রে শুয়ে পরলি যে?

মিলি: আমার গুদ এখনো ব্যাথা করছে তোমার যা বড় ওটা আমার এটার ভিতর মনে হয় সব কিছু ছিড়ে গেছে।

তার কথা শুনে আমরা সবাই হেসে উঠলাম। তখন ভাবি বলল কিছু হবে না খাওয়ার একটা ব্যাথার ট্যাবলেট খেয়ে নিস তখন আর ব্যাথা করবে না। আর রাতে তো তোর চাচ্চু আবারও তোকে চুদবে তখন আর এমন ব্যাথা করবে না।

আমরা কিছুক্ষন বিশ্রাম নেয়ার পর খাওয়া দাওয়া শেষ করলাম তারপর ভাবি আমাদের দুধ খেতে দিল আমরা তিনজনেই দুধ খেলাম। তারপর কিছুক্ষন টিভি দেখলাম। তখন রাত প্রায় ১১টা ভাবি বলল এবার আমার পালা। ওদের দুজনকে চোদা শেষ এবার আমাকে চোদ।

আমি তখন ভাবিকে চুদলাম। তারপর মুন্নিকে আর সব শেষে মিলিকে আরো একবার চুদলাম আর এবার মিলি তেমন ব্যাথা পায়নি সে অনেক আরাম পেয়েছে। মা মেয়ে তিনজন চুদতে চুদতে রাত প্রায় ৩টা তখন আমরা এক সাথে এক বিছানায় ঘুমিয়ে পরলাম।

সকালে ঘুম থেকে উঠে আবার মিলিকে আর মুন্নিকে চুদলাম তারপর নাস্তা খেয়ে বাড়িতে চলে আসলাম।

এভাবেই আমি আমার বড় ভাবি ও তার দুই মেয়ে চোদার সুযোগ পেলাম। তাই আমি বিশেষ করে বড় ভাবির কাছে চির কৃতজ্ঞ যে তার দুটি মেয়েকে আমার হাতে সঁপে দিয়েছে।

এই ঘটনাটা ২ বছর আগের। এরপর যখন আমি দেশে যাই তখন ভাবি আর তার দুই মেয়েকে বাবা ও সেজ ভাইকে নিয়ে এক সাথে চুদছি অনেক বার। তবে আমি চাই বড় ভাইয়া তার দুই মেয়েকে চুদুক আর আমাদের সাথে মিলে আমাদের মতো মা, বোন, অন্য ভাবিরা আর আমার বউকেও চুদুক। জানি না আমার আশাটা পূর্ণ হয় কি না। আমি আমাদের ফ্যামিলিটাকে একটা পূর্ণাঙ্গ ইনসেস্ট ফ্যামিলি বানাতে চাই। যার অনেকটা আমি করতে সক্ষম হয়েছি। আশা করি বাকিটাও করতে পারবো।

আমাদের দেশে আমি একটা নতুন অধ্যায় শুরু করতে চাই। আর আমি চাই প্রতিটি ঘরে ঘরে ইনসেস্টের জন্ম হউক। সবাই নিজ নিজ মা, বোন, ভাবি, ভাতিজি, ভাগ্নিদের চুদবে এটাই আমার কাম্য।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*