Saturday, June 27, 2015

মা আর আপুকে চোদার চটি

বাড়িতে সদস্য সংখ্যা তিনজন। আমি, মা আর বড় বোন। বাবা বিদেশে থাকে। ৭ বছর যাবত দেশে আসে না। বড় আপু হোস্টেলে থেকে পড়ালেখা করে। তাই বেশিরভাগ সময় বাড়িতে আমি আর মা থাকি। আমি এইচএসসি দিয়েছি মাত্র। পরীক্ষা শেষ তাই হাতে অনেক ফ্রি সময়। সারাদিন বাসায় থাকি আর চটি পড়ি যার বেশিরভাগই ইনসেস্ট প্রকৃতির। তাই আমার মার প্রতি একটা আকর্ষন তৈরি হয়েছিল অনেকদিন ধরে। আমার বয়স ২০, বোনের ২৩ আর মার ৪০,মার দুধের সাইজ ৩৬ডি, কোমড় ৩৪ আর পাছা ৪০ সাইজের। বোনের শরীরটাও অনেক সেক্ষি ৩৪+২৪+৩৬ আমার যেমন সুন্দর রূপের অধিকারি বোনটাও ঠিক তেমন সুন্দরি আর সেক্সি।

একদিন মার গা ঘেষে বসে আমি মা বলল, কিরে তুই সাবান দিয়ে গোসল করিস না তোর গা থেকে এত দুর্ঘন্ধ আসছে কেন। চল আজ আমি তোকে সাবান দিয়ে ভালো করে ঘষে গোসল করিয়ে দেব আর গন্ধ থাকবে না গায়ে। আমি বললাম আমি একাই পারবো তোমার লাগবে না। কিন্তু মা কোন কথা শুনলো না জোড় করে আমাকে বাথরুমে নিয়ে গেল গোসল করাতে। সকাল ১১টা মা বলল তোকে গোসল করিয়ে আমি রান্না করতে যাবো আর পরে এক সাথে খাবো। তাই তাড়াতাড়ি জামা কাপড় খোল। আমি সব খুলে শুধু লুঙ্গি পরে বাথরুমে গেলাম মার সাথে। মা শাওয়ার ছেড়ে দিল আর বলল আমি সাবান লাগিয়ে দি তুই লুঙ্গি খোল। আমি বললাম, আমি এখন বড় হয়েছি মা তোমার সামনে নেংটা হতে পারবো না। মা বলল সব ছেলে মেয়েরাই বাবা মায়ের কাছে সব সময় ছোট থাকে লজ্জা পাওয়ার কিছু নাই বলে মা নিজেই এক টানে আমার লুঙ্গির গিট খুলে দিতেই লুঙ্গিটা নিচে পড়ে গেল। একটু অবাক হয়ে বলল, বাব্বাহ নুনুটাতো বেশ বড় হয়েছে। আমি কিছু বললাম না।Ma o Bon Ke aksate chodar golpo
মা সাবান লাগাচ্ছে আমার পিঠে পাছায়, পায়ে আর এদিকে আমার ধন আস্তে আস্তে খাড়া হতে হতে এক সময় শক্ত হয়ে গেছে। মা আমাকে ঘুরিয়ে দাড় করালো আর দেখলো আমার অবস্থা আর বলল, কি রে তোর এটা খাড়া হয়ে গেল কেন? আমি চুপচাপ দাড়িয়ে রইলাম কিছু বললাম না মা আবার সাবান লাগানো শুরু করল এবার আমার ধনে আর বিচিতে সাবান দিয়ে ঘষতে লাগলো। আমার খুব আরাম লাগছিল। মার হাতে ধনটা আরো শক্ত হচ্ছিল আর সাপের মতো ফোস ফোস করছিল। মা হাটু গেড়ে বসেছিল তাই আমার তার দুধের কিছুটা অংশ দেখতে পাচ্ছিলাম ব্লাউজের ফাক দিয়ে। কিছুক্ষনের মধ্যে আমি আর ঠিক থাকতে পারলাম না মাথা ঝিম ঝিম করছিল। আমি মার মাথা শক্ত করে ধরে আর আর পারলাম না বলে মাল ছেড়ে দিলাম। কি হয়েছে বাবা বলে মা হাত করে উপরের দিকে তাকাতেই আমার মালগুলোর বেশিরভাগ অংশই মার মুখের ভিতর ঢুকে গেল আর কিছুটা মাল মার মুখ আর বুকের উপর পড়ল।Banglachotii.com
কিছুক্ষন দুজনেই চুপ একটু পর মা ওয়াক ওয়াক করে তার মুখ থেকে থক থকে সাদা মালগুলো ফেলে দিয়ে আমার গালে একটা চড় মেরে বলল, কি করলি হারামজাদা, নিজের মাকে দেখে ধন খাড়া হয় আর মার মুখে মাল ফেলিস কুত্তার বাচ্চা।
আমাকে এখন গোসল করতে হবে। আজ আর খাওয়া পাবি না। দুর হ আমার চোখের সামনে থেকে। আমি মার পা জড়িয়ে ধরে বললাম, আমি বুঝিনি মা হঠাৎ করে বের হয়ে গেছে দুঃখিত মা আমাকে মাফ করে দাও। মা বলল, তুই দুর হ আমি এখন গোসস করবো। আমি বাথরুমের এক কোনায় বসে থাকলাম চুপ করে। মা শাড়ি খুলল, সায়া আর ব্লাউজ পড়া। বিশাল পাছা আর ভারি দুধ দুটো দেখে আমার মাথা খারাপ হয়ে গেল আবার।
মা শাওয়ার ছেড়ে গোসল করতে থাকলো। পানিতে সায়া ব্লাউজ ভিজে যাওয়াতে সায়া পাছার ফাকে গেথে গেল আর দুধের বোটা দুইটা পরিস্কার দেখা যাচ্ছিল। মা শাওয়ার বন্ধ করে আমাকে বলল, তোর শাস্তি আমার গায়ে সাবান দিয়ে দে বলে আমার দিকে পিঠ করে দাড়িয়ে ব্লাউজ খুলল। আমি এগিয়ে গিয়ে সাবান মায়ের পিঠে লাগাতে লাগলাম আর আমার ধন তখন আবার শক্ত হতে লাগলো। পিঠে সাবান লাগাতে লাগাতে আমি একটু করে মার দুধে হাত দিতে লাগলাম। মা বলল, এখন তুই পেছন থেকে আমার বুকে আর পেটে সাবান দিয়ে দে। আমি একটু এগিয়ে গিয়ে পেছন থেকে তার দুধে সাবান দিতে থাকলাম আর তাই আমার ধনটা মার পাছার ফাকে গেথে গেল। আমি আরো জোড়ে জোড়ে দুধ টিপে ধনটা মার পাছার ফাকে চেপে ধরলাম। মা বুঝতে পেরে আমার হাত থেকে ছুটে যেতে চাইলো। আমি আরো শক্ত করে ধরলাম কিন্তু মা এক ঝটকায় ছুটে গেল আর দেখল আমার ধন ঘড়ির কাটার মতো টিক টিক করে লাফাচ্ছে।gorom choti golpo
অনেকক্ষন দেখলো চুপচাপ। তারপর আমি বললাম, আমি তোমার পায়ে সাবান লাগিয়ে দি? মা বলল, লাগবে না আর তা ছাড়া সময় নাই। আমি বললাম, সময় লাগবে না তোমার তো মাত্র দুইটা পা। মা এবার হেসে বলল মানুষের পা তো দুইটাই হয় তিনটা হয় নাকি? আমি সাহস করে বললাম, মেয়েদের পা দুইটা আর ছেলেদের পা তিনটা দেখছোনা আমার মাঝখানে একটা পা আছে। মা লজ্জা পেয়ে চুপ হয়ে গেল। আমি কাছে গিয়ে মার সায়াটা একটু উচু করে সাবান লাগতে লাগলাম। রান পর্যন্ত লাগিয়ে সাহস করে বললাম, মা আরো উচু করো সায়াটা আমি তোমার পাছায় সাবান দিয়ে দি। মা বলল, না তুই ওখানে দেখতে পারবি না। আমি বললাম, ঠিক আছে দেখবো না। আমি দাড়িয়ে মার হাতে আমার ধনটা ধরিয়ে দিয়ে বললাম, আমি যদি দেখি তখন তুমি আমার এটাকে চেপে ধরে আমাকে শাস্তি দিও।choti vander
মা বলল, ওরে বাবা এতো আগুনের মতো গরম হয়ে আছে। আমি এবার মার সায়ার ভিতর দিয়ে দুই হাত ঢুকিয়ে পাছায় আর ভোদায় সাবান দিতে থাকলাম। ভোদায় হাত দিতই বুঝলাম ছোট ছোট বালে ভরে আছে। আমি অবাক হলাম মার বগল এত পরিস্কার আর ভোদায় কেন এমন। এদিকে মা চোখ বন্ধ করে আমার ধনটা হাত দিয়ে নাড়ছিল তাই আমার খুব আরাম লাগছিল।
সুযোগ বুঝে আমি সায়ার ফিতা ধরে টান দিতেই সায়াটা নিচে পড়ে গেল আর মা চোখ খুলল। সায়া তুলতে চাইলো কিন্তু আমি পা দিয়ে চেপে ধরে থাকলাম তাই ওটা উঠাতে পারলো না। আমি শাওয়ার ছেড়ে দিয়ে সাবান ধুয়ে ফেলে মার ভোদায় মুখ দিয়ে চাটতে লাগলাম। মা আমার ঘাড়ে মাথায় কিল ঘুষি দিতে থাকলো। আমি রেগে গিয়ে তাকে ফ্লোরে ফেলে দিয়ে ভোদা আর পুটকি চাটতে লাগলাম ৬৯ স্টাইলে ফলে আমার ধনটা নরম হয়ে আসছিল। আমি সেটা বুঝে তাকে গালি দিয়ে বললাম, খানকি মাগি আমি যা বলি তাই কর না হলে তোকে মেরে ফেলবো। করবি তো যা বলি? মা মাথা নাড়লো মানে রাজি। আমি আমার ধন বের করলাম আর বললাম আমার ধন চাট। মা আমার ধন আর বিচি চাটতে থাকলো। এবার বললাম, আমি এখন তোকে চুদবো। মা বলল, না বাবা আমি তোর মা তুই আমার ছেলে তুই এসব করিস না এটা পাপ। আমরা দুই জনে পাবি হয়ে যাবো। আমি মার কথায় কান না দিয়ে ভোদার মুখে ধনের মুন্ডি ঢুকাতেই মা চেচিয়ে বলল, আসতে ঢুকা বাবা। সাত বছর চোদা খাইনা বাচ্চা মেয়েদের মতো হয়ে গেছে আমার ভোদাটা।
আমি মার দুই গালে ঠাস ঠাস করে করে চড় দিয়ে বললাম, বেশ্যা মাগি চুপ করে ছেলে চোদা খা বলেই পশুর মতো সমস্ত শক্তি দিয়ে এক ঠাপে ধনটা ঢুকিয়ে দিলাম মার ভোদায়। মা চিৎকার করে উঠলো উউউউউউউউ মাগোউউউউউউ বাবাগোউউউউউউ ফেটে গেলেওওওওওও রেররররর মরে গেলাম রেরররররর আহহহহ উহহহহহহহ উমমমমমম বাবা তৌফিক আস্তে ঢুকা বাবা। আমি একটু চুপ থেকে পাগলের মতো চুদতে থাকলাম। কিছুক্ষন পর মার সারা শরীর কেপে উঠে জল খসাল। প্রায় আধ ঘন্টা চোদার পর মা বলল, বাবা তৌফিক আমি আর পারছি না এর মধ্যে আমার তিনবার জল বের হয়ে গেছে এবার আমাকে ছাড় বাবা।
আমি বললাম, তাহলে আমার কি হবে? মা বলল, ঠিক আছে আমি মুখ দিয়ে চুষে বের করে দিচ্ছি। আমি আরো কয়েকটা লম্বা ঠাপ মেরে মায়ের ভোদা থেকে ধনটা বের করতে মা মুখে নিয়ে চুষতে শুরু করলো। হঠাৎ আমার মাথায় দুষ্টু বুদ্ধি এল মনে মনে চিন্তা করলাম এই সুযোগে মায়ের পোদটা একটু চুদি। আমি বললা, এই খানকি মাগি রেন্ডি মা তোর এক ঘরতো বাকি আছে সে কথা বলিস নি তুই। তোর শাস্তি এখন আমি তোর পুটকি চুদবো। মা আমার পা চেপে ধরে কেদে বলল, না বাবা তোর নুনুটা অনেক বড় আর মোটা ভোদায় নিতে কষ্ট হচ্ছে পোদে নিলেতো আমি মরেই যাবো।
আমি বললাম, এটা নুনু না মাগি এটা ধন বলেই আমি মার পাছায় লাথি দিলাম। মা বেসিনে উপুর হয়ে পড়লো। আমি এক লাফে তার কাছে গিয়ে এক গাদা থু থু তার পুটকিতে দিয়ে ধন সেট করে এক ঠাপে অর্ধেকটা ধন ঢুকিয়ে দিলাম। মা চিৎকার করে উঠলো উউউউউউউউউ উহহহহহহহহ মাগোওওউউউউউ মরে গেলাম উউউউউউউ। এবার কিন্তু আমিও একটু ব্যাথা পেলাম অবাক হালাম মার পুটকি এতো টাইট কেন? পেছন থেকে সব শক্তি দিয়ে মার দুধ দুইটা খামছে ধরলাম। মা ককিয়ে উঠলো আর বললো আমার দুধ গলে গেল ছিড়ে গেল। আমি ঠাপানো শুরু করি একবার বের করে আবার ঢুকাতে থাকি এভাবে কয়েকবার করার পর আমার ধনটা পুরোটা মায়ের পোদের ভিতর ঢুকতে থাকলো। মায়ের চুলের মুঠি ধরে ১০ মিনিট প্রাণভরে চোদার পর তাড়াতাড়ি মাকে ধনের সামনে এনে মুখে মাল ঢেলে দিলাম কিছু মুখের ভিতর পরলো আর কিছু গালে চোখে মুখে। যে টুকু মুখের ভিতর গেল আমার চাপাচাপিতে গিলে খেয়ে নিল।
আমি গোসল করে মাকে গোসল করিয়ে বিছানায় তাকে শুইয়ে দিলাম। মা নিস্তেজ হয়ে পড়ে রইল আর আমি খাবার আনতে গেলাম। রাতে দেখি মার শরীর ব্যাথা আর জ্বর। পরদিন ডাক্তার এনে ঔষধ খাওয়ালাম। ৭ দিন পর সুস্থ হলো মা। আমি মার পা ধরে বললাম, মা আমার ভুল হয়ে গেছে আমাকে মাপ করো আমি আর এমন করবো না। মা বলল, না তোর ভুল হয়নি তুই যা করেছিস ঠিক করেছিস আর এই কাজটাই এখন থেকে সব সময় আমার সাথে করবি। আমি খুশিতে মাকে চুমু খেয়ে ৭দিন পর আবার সুযোগ পেয়ে চুদতে লাগলাম। প্রায় ৪০ মিনিট চোদার পর মার গুদের ভিতর বীর্যপাত করলাম।বোনের পুটকি মারা
বাড়িতে কেউ না থাকায় আমরা সব সময় নেংটা থাকতাম আর যখন ইচ্ছে করতো চোদাচুদি করতাম। একদিন দুপুরে ড্রয়িং রুমে মাকে কোলে নিয়ে চুদছিলাম এমন সময় দরজার বেল বেজে উঠলো। আমাদের বাসায় কেউ আসে না তাই ভাবলাম ভুল করে কেউ ঢুকলো আবার চলে যাবে। আমরা আবার চোদাচুদিতে মন দিলাম। দরজা খুলে কেউ ঢুকলো আর আমরা অবাক হয়ে ভয় পেয়ে গেলাম কিন্তু আমাদের শরীর ঢাকার মতো কিছুই ছিলনা তাই নেংটা হয়েই মা ছেলে দুজনে দাড়িয়ে থাকলাম। এ আর কেউ নয় আমার বড় বোন পারভিন। আমাদের অবস্থা দেখে ও রেগে কেদে ফেলল আর আমাদের গালি দিতে থাকলো। মা ওকে বুঝাতে লাগলো ধীরে ধীরে ও শান্ত হলে মা ওর দুধ দুইটা দুই হাত দিয়ে ধরে ঠোটে কিস করলো।
আমি এগিয়ে এসে আমার ধনটা আপুর হাতে দিয়ে আমি তার দুধ টিপতে লাগলাম। আপু বলল, বাব্বাহ এত বড় মোটা ধন হয় পুরুষের আর এত গরম মনে হচ্ছে আমার হাতে একটা আগুন থেকে বের করা একটা গরম রড। মা ওর সব কাপড় খুলে নেংটা করে দিল। আমি আর মা ভোদা আর পুটকি চাটতে থাকলাম। আপু আর মা আমার ধন চেটে দিল। এবার আপুর ভোদায় ধন ঢুকাতে গেলাম তখন মা বলল ও এখনো কুমারি ওর ভোদার পর্দা ফাটেনি মনে হয় আস্তে ঢুকাস। আমি আস্তে করে কয়েকবার চেষ্টা করার পর এক সময় কিছুটা অংশ ঢুকে কিসে যেন বাধা পেল। আমি জিজ্ঞেস করতেই বলল ওটা ওর সতি পর্দা। কিছুক্ষন ঘষাঘষি করে ওকে উত্তেজিত করে ওর কামরস বের কর তারপর আচমকা একটা জোড়ে ঠাপ দিস তাহলেই ঢুকে যাবে।
মার কথা মতো আমি যতটুকু ঢুকেছে ততটুকুই দিয়ে ঠাপ দিচ্ছি মাঝে মাঝে বের করে ওর গুদের চেড়ায় আর ক্লিটে ঘষাঘসি করছি ১০ মিনিটের মতো লাগলো তার গুদ বেয়ে রস বের হওয়া শুরু করলো। মা তখন তার একটা দুধ চুষছিল আর অন্যটা টিপছিল। তখন আমি আবার তার গুদে ধনটা ঢুকিয়ে কিছুক্ষন ঠাপ দিয়ে হঠাৎ আচমকা একটা রাম ঠাপ মারতে পকাততততত করে তার কুমারি পর্দা ছিড়ে আমার ধনটা ঢুকে গেল। আপু উহহহহহ মাগোওওও আহহহহহ বলে চিৎকার করে উঠলো। আমি ওভাবেই চেপে ধরে আছি আর ওর ঠোটগুলো আমার মুখে নিয়ে চুষে ওকে অন্য মনস্ক করার চেষ্টা করছি। হঠাৎ অনুভব করলাম আমার ধনে গরম কিছু লাগছে আর কিছুটা গড়িয়ে পড়ছে। নজর দিয়ে দেখলাম রক্তা। মা বলল, ও কিছু না, পারভিন এখনো কুমারি তাই এটা হয়েছে। এটা সব মেয়ের প্রথম সেক্স করার সময় হয়ে থাকে।

বাংলা চোদাচুদির চটি ভান্ডার

মা বলল, নে এবার তুই প্রথমে আস্তে আস্তে ঠাপা যখন ফ্রি হবে গুদটা তখন গতি বাড়িয়ে চুদিস। আমি মার কথা মতো ১০ মিনিটের মতো আস্তে আস্তে চুদলাম এর মধ্যে সে একবার জল খসাল যাতে আমার ধনটা ঢুকতে অনেক সহজ হয়ে গেছে আর এখন আপুও আর চিৎকার করছে না তবে আস্তে করার জন্য বলছে বারবার। আমি আপুর কথায় কর্ণপাত না করে এক সময় জোড়ে জোড়ে ঠাপাতে থাকি। তখন সে আবার চিৎকার দিতে শুরু করে আর দ্বিতিয়বারের মতো আবারও জল খসাল। প্রায় ২৫ মিনিট চোদার পর আপু বলল আমি আর পারছি না তৌফিক আমার দুই বার জল খসেছে তুই এবার ধনটা বের কর। আমি ধন বের করে বললাম, চল এবার আমি তোর পুটকি চুদি। মা বলল, না ও পারবে না। আপু বলল, তুমি আমার তোমাকে দেখলাম তৌফিকের ধন পুটকিতে নিতে আর আমি তোমার মেয়ে হয়ে কেন পারবো না আমি পারবো নে ভাই আমার তুই আমার পুটকি চোদ।
আমি বললাম, ছেলে চোদা মা দেখচো তোমার খানকি মেয়ে ভাই ভাতারির কত কাম। মা বলল, মাদারচোদ বোন চোদ নটি মাগির ছেলে যা তোর খানকি মাগি বোনের পুটকি চোদ। আমি আপুর পুটকিতে কিছুটা লুব্রিকেন্ট লাগিয়ে আমার ধনেও ভালো করে লাগলাম। তারপর আস্তে আস্তে চাপতে চাপতে অর্ধেকটা ধন আপুর পুটকির ফুটোতে ঢুকিয়ে দিলাম। আপু ঝিম ধরে দম বন্ধ করে আছে। আমি ধীরে ধীরে ঠাপাতে লাগলাম। আপুর পুটকিটা মায়ের পুটকির চেয়ে অনেক বড় মনে হলো। কারন আমার ধনটা অনায়াসে আপুর পুটকিতে ঢুকছে আর বের হচ্ছে। আপু বলল, কিরে মা চোদা বোন চোদা আমার ভোদা দিয়ে তো রক্ত বের করেছিস এবার আমার পুটকি ফাটিয়ে রক্ত বের কর। আমি বললাম, তোমার ভোদার চেয়ে পোদ অনেক ঢিলা এখান থেকে রক্ত বের হবে না। আপু বলল জোড়ে জোড়ে চোদ তাহলে। আপুর কথা শুনে আমি আপুর দুধ দুইটা শক্ত করে চেপে ধরে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। প্রায় ১৫ মিনিটের মতো আপুর পুটকি চুদলাম তারপর যখন বুঝলাম আমার মাল আউট হবে তখন আমি মা আর বোনকে ইংলিশ ছবির মতো ধনের সামনে খাড়া করে খিচতে লাগলাম তারা দুজনই জিহ্ব বের করে হা করে আছে আমার ফেদা খাওয়ার জন্য। তখন তাদেরকে পাক্কা খানকি বেশ্যা মাগির মতো লাগছিল। মনে হচ্ছিল তারা কোন ব্লু ফিল্মের নায়িকা নায়কের মাল খাওয়ার জন্য পাগল হয়ে আছে।
কিছুক্ষন খেচার পর চিড়িক চিড়িক করে মাল ঢেলে দিলাম মা আর বোনের মুখের ভিতর আর ওরা দুজনেই পরম তৃপ্তিতে আমার সব মাল খেয়ে নিল চেটেপুটে। তারপর আমার ধনটা মা বোন মিলে চেটে চুষে পরিস্কার করে দিল। এবার আমি আপুকে জিজ্ঞেস করলাম, আপু তোমার পুটকি এতো ঢিলা কেন? আপু হেসে বলল, আমাদের হোস্টেলের সব মেয়েই কম বেশি মাস্টারবেট করে। সবাই বেগুন, মোম, আর অন্য কিছু দিয়ে ভোদায় ঢুকিয়ে কামরস বের করে চোদার স্বাদ উপভোগ করে। কিন্তু আমি ভোদায় না দিয়ে পুটকিতে করেছি আর ভোদার পর্দা রেখেছি যাতে আমার বিয়ের পর স্বামী সেটা ফাটাতে পারে।
আমি বললাম, কিন্তু সেটা তো আমি ফাটিয়ে দিলাম এখন কি হবে? আপু হেসে বলল, আমি তো স্বামী পেয়ে গেলাম তুই তো আমার স্বামী আজ থেকে সারা জীবনের জন্য। মা বলল, একবার চুদিয়ে বোনটাকে বৌ করে নিলি আর আমার কি হবে? আমি বললাম, পারভিন আমার ছোট বউ আর তুমি বড় বউ। এবার আমি একটু অভিমান করে বললাম, আমার দুর্ভাগ্য আমি কুমারি ভোদা পেয়েছি কিন্তু কুমারি পুটকি পেলাম না। মা আমার ধনে চুমু দিয়ে বলল আমার পুটকি টা তো কুমারি ছিল তোর বাবা কোন দিন ধরেও দেখেনি। বোন দিল কুমারি ভোদা আর আমি দিলাম কুমারি পোদ। আমি খুশি হয়ে বললা, আমার লক্ষি দুই বউ, মা বউ আর বোন বউ। তিন মুখ এক সাথে করে চুষতে থাকলাম আর হাসতে থাকলাম।
এভাবেই আমাদের জীবন চলতে থাকে। আপু যতদিন থাকে তখন মা আর আপুকে এক সাথে চুদতাম আর আপু চলে গেলে মাকে নিয়মিতই চুদতাম। ভালোই কাটছিল আমাদের জীবন। এই আমার মা বোনের সাথে সুখের সংসার।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*