Friday, June 26, 2015

মা আর বোন আমার দুই বউ

সকাল দশটা। সবিতার ঘুম ভাঙলো, চোখ বন্ধ করেই কিছুক্ষন এপাশ ওপাশ করলো। সবিতা সারারাত মড়ার মতো ঘুমিয়েছে। পাশেই তার ছেলে ১৬ বছরের সুজয় শুয়ে আছে। সুজয় এখনো ঘুমাচ্ছে। রাতের কথা সবিতার মনে পড়লো। গতকাল রাত সবিতার জীবনে একটা স্মরনীয় রাত। এই রাতের কথা সে কখনো ভুলতে পারবেনা। কারন তার পেটের ছেলে সুজয় তাকে চুদেছে।
সবিতার স্বামী অর্থাৎ সুজয়ের বাবা তিন বছর আগে মারা গেছে। ব্যাংকে অনেক টাকা আছে। সেটা দিয়ে তাদের সংসার বেশ ভাল ভাবে চলে। সুজয়ের বড় বোন নীতা হোস্টেলে থেকে লেখাপড়া করে। বাড়িতে শুধু সবিতা ও সুজয় থাকে।


bangla choti golpo

সুজয়ের বড় মামা মাঝে মাঝে এসে বোনকে দেখে যায়। সুজয়ের মামা আরেকটা কাজ করে যেটা সবিতা ও মামা ছাড়া কেউ জানেনা সেটা হলো সবিতা তার বড় দাদার কাছ থেকে দৈহিক সুখ লাভ করে। সবিতার স্বামী সবিতার জীবনে প্রথম পুরুষ নয়। সবিতা ১৫ বছর বয়সে এই দাদার কাছেই কুমারীত্ব হারায়। এর পর থেকে দাদা নিয়মিত সবিতাকে চুদেছে। এমনকি বিয়ের পরেও সবিতা দাদার চোদন খেয়েছে। আর এখন তো প্রায় প্রতিদন দাদা এসে তাকে চুদে যায়।Bangla choty

deshi hot aunty
গতকাল সবিতা আর দাদার চোদাচুদির ব্যপারটা সুজয়ের চোখে পড়েছে। কালকে সুজয় একটু আগেই স্কুল থেকে ফিরেছে। বাড়িতে ঢুকেই শুনতে পেলো মায়ের ঘর থেকে ফিসফিস শব্দ আসছে। মায়ের ঘরে উঁকি দিয়ে সুজয় চমকে গেলো। দেখে মা ও মামা পুরোপুরি নেংটা। মামা মায়ের মাই চুষছে। কিছুক্ষন পর মা মামার বাড়া মুখে নিয়ে আইসক্রীমের মতো চুষতে লাগলো। ৪/৫ মিনিট পর মা চিৎ হয়ে শুয়ে পড়লো। মামা মায়ের দুই পায়ের মাঝখানে বসে ভোদায় আখাম্বা বাড়াটা ঢুকিয়ে দিলো। মা আনন্দে আহঃ আহঃ করে শিৎকার দিলো। মামা ভীষন গতিতে ঠাপানো আরম্ভ করলো। মামা যতো জোরে ঠাপ মারছে মাও ততো শিৎকার করছে।
-ওহ্‌ ইস্‌ দাদা আরো জোরে দাদা আরো জোরে চোদো। আমার ভোদা ছিড়ে ফেলো। ইস্‌ মাগো কি সুখ।
মামা মায়ের মাই চেপে ধরে সমানে ঠাপাচ্ছে। দশ মিনিট চোদন খাওয়ার পর মা নিথর হয়ে গেলো। সুজয় বুঝতে পারলো মায়ের ভোদার রস বের হয়েছে। মামা এবার ভোদা থেকে বাড়া বের করে মাকে কুকুরের মতো হাতে পায়ে ভর দিয়ে আবার ভোদায় বাড়া ঢুকালো। দাঁড়িয়ে দাঁড়িয়ে সেকি রাম ঠাপ। ঠাপের ঠেলায় মায়ের মাই দুইটা সমানে দুলছে। মা ইসসসসস আহহহহহ দাদা দাদা করছে। মামা ঠাপাতে ঠাপাতে বলছে, সবিতা চুদমারানী বোন আমার, তোর চামড়ী ভোদা দিয়ে বাড়া কামড়ে ধর।
সুজয় আর দাঁড়িয়ে থাকতে পারলোনা। দৌড়ে বাথরুমে ঢুকে বাড়া খেচতে লাগলো। ১৫ মিনিট পর বাড়া খেচে বীর্য ঢেলে সুজয় সবিতার ঘরে এসে দেখে মামা তখনো মায়ের ভোদায় ঠাপাচ্ছে। মামার বীর্য বের হবে হবে করছে এমন সময় সুজয় মায়ের ঘরে ঢুকলো। সুজয়কে দেখে সবিতা ধাক্কা দিয়ে মামাকে সরিয়ে দিলো। ধাক্কা খেয়ে ভোদা থেকে বাড়া বের হয়ে গেলো। মামার বাড়া দিয়ে টপটপ করে বীর্য পড়ছে।
– ছিঃ মামা আপনি এত খারাপ। নিজের বোনকেও ছাড়েননি।
মামা লজ্জায় অপমানে চুপচাপ প্যান্ট পরে চলে গেলো। সবিতা বিছানায় বসে আছে। দুই হাত দিয়ে মাই ঢাকার চেষ্টা করছে। কথা বলার জন্য ঠোট ফাক করতেই ঠাস করে একটা চড় সবিতার গালে পড়লো। সুজয় তার মাকে চড় মেরেছে।
– মাগী ভাইয়ের চোদন খেতে তোর লজ্জা করে না। বড়িতে আমার মতো জোয়ান পুরুষ থাকতে তুই অন্য পুরুষের চোদন খাচ্ছিস।
– আসলে তোর মামা জোরে করে আমার সাথে এসব করেছে।
– তোর চোদন খাওয়ার খুব শখ তাইনা। আজকে তোকে চুদে চুদে হোড় করবো।
সুজয় নিজের প্যান্ট খুললো। সুজয়ের বাড়া দেখে সবিতা ভয় পেয়ে গেলো। এতো বড় বাড়া কোন মানুষের হয়! ১৬ ইঞ্চি লম্বা ৯ ইঞ্চি মোটা তামাটে রং এর মুসমুসে একটা বাড়া। এই বাড়া ভোদায় ঢুকলে নির্ঘাত মুখ দিয়ে বের হবে। তবে এই বাড়া ভোদায় নেওয়ার জন্য সবিতার লোভ জেগেছে।
– সুজয়, তুই কি আমাকে চুদবি? চুদলে তাড়াতাড়ি চোদ। তোর মামা অর্ধেক চুদে গেছে বাকীটূকু তুই শেষ কর।
– শালী তোর ভোদায় খুব জ্বালা তাই না। আজকে তোকে এমন চোদা চুদবো যে এক মাস তুই আর চোদার নাম মুখে আনবি না।
– বাবা তাই কর। তোর এই বিশাল বাড়া দিয়ে আমার ভোদা ফাটিয়ে দে।
– শালী, এতো বড় বাড়া দেখেই ভোদায় নেওয়ার জন্য ছটফট করছিস।ma o bon
– বেশি লাফালাফি করিস না। রামচোদন চুদে আমার ভোদা ঠান্ডা কর। দেখি তোর বাড়ার তেজ কতো।
– চুদমারানী শালী, আমার বাড়ার তেজ দেখবি। আজকে যদি তোর ভোদা দিয়ে রক্ত বের না করেছি তবে আমি তোর ছেলে নই।
– বেশি বকবক করিস না। আমায় ভোদা এতো নরম নয় যে তোর মতো একটা বাচ্চা ছেলে আমার ভোদা দিয়ে রক্ত বের করবে।
সুজয় সবিতাকে এক ধাক্কায় চিৎ করে বিছানায় ফেলে দিলো। তারপর সবিতার দুই পা নিজের কাধে তুলে নিয়ে ভোদার মুখে বাড়ার মুন্ডি সেট করলো। সুজয় হেইও বলে মারলো এক রামঠাপ। চড়চড় করে ভোদায় বাড়া ঢুকে গেলো। সবিতার ভোদার ভিতরটা তীব্র ভাবে জ্বালা করে উঠলো। ঠাপ খেয়ে সবিতা উঠে বসতে চাইলো। সুজয় সবিতাকে বিছানার সাথে চেপে ধরে আরেকটা ঠাপ মারলো। সবিতা কাতর কন্ঠে কঁকিয়ে উঠলো। – সুজয়…… বাবা আমার…… আস্তে ঠাপ মার……vai bon choda chudi
আরেকটা জোরালো ঠাপ খেয়ে সবিতা সবিতা রীতিমতো চেচিয়ে উঠলো।
– এতো মোটা বাড়া আমার ভোদা দিয়ে ঢুকবে না। বাড়ায় ক্রীম লাগিয়ে তারপর ঢুকা।
– কি রে মাগী…… অর্ধেক বাড়া না ঢুকতেই তোর খেলা শেষ। এই তোর ভোদার ক্ষমতা? বাড়ায় ক্রীম না লাগিয়েই তোকে চুদবো। ভোদার মুখ আরো বড় করে দিবো।
সুজয় প্রচন্ড এক ঠাপে পুরো ধোন সবিতার ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো। সবিতার ভোদার মুখ যতই বড় হোক না কেন, সুজয়ের হোৎকা বাড়ার কাছে তা কিছুই না।
– ও মাগো ভোদা ফেটে গেলো গো সুজয় তোর পায়ে পড়ি ভোদা থেকে বাড়া বের কর।
সুজয় জোরে জোরে সবিতার মাই চটকাতে লাগলো। মাইয়ে ব্যথায় ভোদার ব্যথায় সবিতা পাগল হয়ে গেলো। সবিতা আবারও কঁকিয়ে উঠলো।
– ভোদায় ব্যথা পাচ্ছি…… মাইয়ে ব্যথা পাচ্ছি……
– এই শালী…… চুদমারানী মাগী…… চুপ থাক…… দ্যাখ আজকে তোর কি অবস্থা করি………
সুজয় এবার কয়েকটা রাক্ষুসে ঠাপ মারলো। সবিতার সমস্ত শরীর মুচড়ে উঠলো। প্রচন্ড জোরে চিৎকার করে উঠলো।
– মা গো…… বাবা গো…… ভোদা গেলো…… ভোদা গেলো…
সুজয় ঠোট দিয়ে সবিতার ঠোট চেপে ধরে জানোয়ারের মতো চুদতে লাগলো। কয়েক মিনিট পর বাড়া ভোদার মাপে সেট হয়ে যাওয়ার পর সবিতার ছটফটানি বন্ধ হয়ে গেলো। সবিতা সুজয়কে জড়িয়ে ধরে মনের সুখে সুজয়ের চোদন খেতে লাগলো।
৬/৭ মিনিট পর সবিতা ভোদার রস ছেড়ে দিলো। কিন্তু সুজয়ের থামার কোন লক্ষন নেই। এক নাগাড়ে ৩৫ মিনিট চুদে সুজয় সবিতার ভোদায় বীর্য ঢেলে দিলো। সবিতা এর মধ্যে আরও ২ বার ভোদার রস ছেড়ে দিয়েছে। সুজয় ভোদা থেকে বাড়া বের করার পর সবিতা দেখে ভোদা রক্তাক্ত হয়ে গেছে। তারমানে সুজয় তার কথা রেখেছে। চুদে ভোদা ফাটিয়ে ফেলেছে। সুজয় চোখে শয়তানি হাসি নিয়ে সবিতার দিয়ে তাকিয়ে আছে।
– কি রে…… এভাবে কি দেখছিস……? – তোমার গাড়টা খুব সুন্দর……… – এই না…… খবরদার…… ঐদিকে নজর দিবি না…… – আহ্‌হ্‌হ্‌…… মা…… এমন করো কে? কথা দিচ্ছি এবার বাড়ায় ক্রীম লাগিয়ে তোমার গাড়ে ঢুকাবো। – খবরদার আমার গাড়ে হাত দিবি না। – কথা না বলে চুপচাপ শুয়ে থাকো। তোমার গাড়ের স্বাদ না নিয়ে তোমাকে ছাড়বো না। – এমন পাগলামি করিস না সুজয়। আমি কখনও গাড়ে বাড়া নেইনি। সাধারন বাড়া হলে এখন হয়তো রাজী হতাম। কিন্তু তোর তো দানবের বাড়া। – কিছু হবে না মা। দেখবে খুব সহজেই আমি গাড়ে বাড়া ঢুকাবো। তুমি কিছু টের পাবে না।
সবিতার নিষেধ সত্বেও সুজয় সবিতাকে উপুড় করে শুইয়ে গাড় ফাক করে ধরলো। উফ্‌ফ্‌ফ্‌…… কি সুন্দর মাংসল একটা গাড়। সুজয় এই গাড় চোদার নেশায় পাগল হয়ে গেলো। এদিকে সবিতা ভয়ে ভয়ে ভাবছে, এমন বাড়া গাড়ে ঢুকবে তো!!!
সুজয় আর দেরি করলো না। বাড়ায় ও গাড়ের গর্তে ভালো করে ক্রীম লাগালো। তারপর গাড়ের গর্তে বাড়া সেট করে সবিতার উপরে শুয়ে পড়লো। মাঝারি একটা ঠাপ মেরে মুন্ডি গাড়ের ভিতরে ঢুকিয়ে দিলো। জীবনে প্রথম গাড়ে কিছু ঢুকতে সবিতা ছটফট করে উঠলো। ব্যথায় সবিতার চোখ মুখ কুঁচকে গেলো।
– সুজয় আমার আচোদা টাইট গাড়ে তোর এই মোটা বাড়া মনেহয় ঢুকবে না। তুই আমাকে ছেড়ে দে – আরে…… দেখোই না…… কিভাবে ঢুকাই……
সুজয় দুই হাত সবিতার পিঠে রেখে সবিতাকে বিছানার সাথে চেপে ধরলো। তারপর লম্বা লম্বা ঠাপে বাড়াটাকে একটু একটু করে সবিতার গাড়ে ঢুকাতে লাগলো। ক্রীমের কারনে বাড়া যথেষ্ঠ পিচ্ছিল হয়ে আছে। তাই সুজয়ের সমস্য হচ্ছে না। তবে সবিতার খবর হয়ে যাচ্ছে। তার মনে হচ্ছে গাড়ে বাঁশ ঢুকানো হচ্ছে। বেচারি ব্যথায় ছটফট করছে।
অর্ধেকের বেশি বাড়া ঢুকানোর পর সুজয়ের বোধহয় আর সহ্য হলো না। কোমর উপরে তুলে সজোরে সবিতার গাড়ের উপরে নামিয়ে আনলো। চড়াৎ করে করে বাড়া গাড়ে ঢুকে গেলো। সুজয় আবার কোমর উপরে তুলে আবার নামিয়ে আনলো। আবার চড়াৎ করে শব্দ হলো। সবিতার গলা দিয়ে একটা আর্তচিৎকার বেরিয়ে এলো।

ও মা গাড় ফেটে গেলো গো মা আমার কি হবে মা

sexy khala
সুজয় দ্রুততার সাথে চড়াৎ চড়াৎ সবিতার গাড় চুদতে লাগলো। সবিতা জবাই করা পশুর মতো ছটফট করছে। – সুজয় তোর দুই পায়ে পড়ি গাড় থেকে বাড়া বের কর আমি আর পারছি না
– মা গো এমন করছো কেন? তুমি তো জানো প্রথমবার গাড়ে বাড়া ঢুকলে একটু ব্যথা লাগে। তাই বলে না চুদে গাড় থেকে বাড়া বের করবো? না মা আমি তোমার গাড়ের পরিপূর্ন স্বাদ নিতে চাই।
এবার আরম্ভ হলো প্রানঘাতী রাক্ষুসে ঠাপে গাড় চোদা। অনেক আগেই গাড় ফেটে রক্ত বের হতে শুরু করেছে। সবিতাও বুঝতে পেরেছে গাড় দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে। কিন্তু কোনভাবেই সুজয়কে থামাতে পারছে না। সবিতা শেষ বাধ্য হয়ে বিছানার চাদর আকড়ে ধরে ব্যথায় চিৎকার করতে করতে গাড়ে চোদন খেতে লাগলো। সুজয়ও একমনে সবিতার গাড় চুদতে লাগলো।
২০ মিনিট গাড় চোদার পর সুজয় গাড়ে বীর্য ঢেলে দিলো। এই ২০ মিনিট সবিতার কেমন কেটেছে সেটা একমাত্র সবিতাই ভালো জানে। সুজয় গাড় থেকে বাড়া বের করে সবিতার পাশে শুয়ে পড়লো। সবিতা মড়ার মতো উপুড় হয়ে শুয়ে আছে। তার গাড় রক্তে মাখামাখি হয়ে গেছে। কিছুক্ষন পর সবিতা একটু সুস্থ হয়ে উঠে গাড় পরিস্কার করে শুয়ে পড়লো। তারপর থেকে সুজয় নিয়মিত সবিতাকে চুদতে শুরু করলো। ৪/৫ দিন পর সবিতার ভোদা গাড় সব সুজয়ের বাড়ার মাপে হয়ে গেলো। সুজয় এখন যেভাবে ইচ্ছা সবিতার ভোদা গাড় চোদে। সবিতার কোন কষ্ট হয়না।
মাস খানেক পর নীতা বাড়ি আসার সময় হলো। সবিতা এটা নিয়ে একটু চিন্তিত হলো। সুজয় যেমন ছেলে, সে নীতার সামনেই তাকে না আবার চুদতে আরম্ভ করে।
– এই সুজয় নীতার সামনে উলটা পালটা কিছু করিস না। – উলটা পালটা আর কি করবো, তোমাকে চুদবো। – এটাই তো বলছি। নীতা যে কয়দিন থাকবে ওর সামনে এমন কিছু করিস না যাতে আমার মান সম্মান চলে যায়। – আরে তুমি নিয়মিত পেটের ছেলের চোদন খাও। তুমি তো একটা খানকী। খানকীর আবার মান সম্মান কিসের? – ছিঃ এভাবে বলছিস কেন? আমি না তোর মা? – কিসের মা তুমি আমার রক্ষিতা। আমি তো ঠিক করেছি এবার দিদিকেও চুদবো। মা মেয়ে দুইজনকে এক বিছানায় ফেলে চুদবো। তাহলে তোমারও মান সম্মান ঠিক থাকবে। – তুই কি রে? দিদির দিকেও নজর দিচ্ছিস – দিদি এখন পরিপূর্ন যুবতী। চোদনজ্বালা মেটাতে যার তার কাছে চোদন না খেয়ে ভাইয়ের কাছে চোদন খাক। – তোকে যদি চুদতে না দেয়? – তাহলে জোর করে চুদবো। খুব বেশি হলে তোমার কাছে বিচার দিবে। তুমি তো আমার মাগী। তুমি আর কি বিচার করবে। তুমি রায় দিবে আমি যা করেছি ঠিক করেছি। পাড়ায় না গিয়ে নিজের দিদিকে চুদেছি।
সবিতার এখন এমন অবস্থা যে নিজের মেয়েকে নিজের ছেলের হাতে তুলে দ্বিধা করলো না।
– ঠিক আছে…… তবে যা করার ধীরে সুস্থে করিস। কচি মেয়ে তো কোন দুর্ঘটনা যেন না ঘটে।
– ওসব নিয়ে তুমি ভেবো না তো……
একদিন নীতা বাড়ি এলো। সুজয় সারাদিন ভদ্র থাকলো। সামনে নীতার পরীক্ষা। তাই বাড়ি ফিরেও নীতা লেখাপড়া নিয়ে ব্যথা থাকলো। রাতে নীতা পরীক্ষার জন্য নোট তৈরী করছে এমন সময় সুজয় নীতার ঘরে ঢুকলো।
– কিরে সুজয় এতো রাত্রে আমার ঘরে? কোন দরকার? – দিদি বিছানায় আয়। কাজ আছে – বিছানায় কি কাজ? – দিদি চুপচাপ বিছানায় এসে শুয়ে পড়। আমি এখন তোকে চুদবো। ছোট ভাইয়ের মুখে এই কথা শুনে নীতার মাথায় রক্ত উঠে গেলো। – হারামজাদা শুয়োরের বাচ্চা তোর এতো বড় সাহস। তুই নিজের দিদিকে চোদার কথা বলিস। দাঁড়া আমি এখনই মাকে সব বলে দিবো।
– আমার দিদি হলেও তুই একটা মেয়ে। তোর ভোদা আছে, গাড় আছে। আমার বাড়া তোর ভোদায় গাড়ে ঢুকতে চায়। আর মায়ের কথা বলছিস। ভাই তার দিদিকে চুদবে তাতে মায়ের কি। বেশি ফ্যাচফ্যাচ না করে জামা কাপড় খুলে বিছানায় আয়। আজকে ইচ্ছামতো তোকে চুদবো।
নীতা নিজেকে আর ধরে রাখতে পারলোনা। চেয়ার থেকে উঠে সুজয়ের গালে একটা চড় বসালো। চড় খেয়ে সুজয় আরো পাগল হয়ে গেলো। নীতাকে বুকের সাথে চেপে ধরে নীতার গাড় খামছে ধরলো। নীতা চেচাতে লাগলো।
– ছাড় হারামজাদা ছাড় মা এই মা দেখে যাও তোমার ছেলে আমার সাথে এসব কি করছে।
– দিদি তোর কমলার কোয়ার মতো নরম গোলাপী ঠোট, টাইট গাড়, ডাঁসা ডাঁসা দুইটা মাই। তোর ভোদা নিশ্চই আরো সুন্দর। তুই কি কাউকে দিয়ে চুদিয়েছিস?
– আমি কি তোর মতো ইতর যে পুরুষ দেখলেই ভোদা কেলিয়ে দিবো।
সুজয় এবার নীতাকে ঘুরিয়ে অর্থাৎ নীতাকে পিছন থেকে জড়িয়ে ধরে জামার উপর দিয়েই নীতার পুরুষ্ট মাই জোড়া টিপতে চটকাতে লাগলো। নীতা বুঝতে পেরেছে সুজয় আজকে তাকে ছাড়বেনা। তাই সে এবার অনুনয় করতে লাগলো।
– সুজয় আমি তোর বড় বোন। ভাই বোন এসব করলে পাপ হয়। তুই দয়া করে আমাকে ছেড়ে দে।
– আমি মাকে বেশ্যার মতো চুদি। আর তুই তো বোন।
সুজয় লুঙ্গি খুলে বিশাল বাড়াটা নীতার হাতে ধরিয়ে দিলো। নীতা বাড়াটা হাতে নিয়েই ভীরমি খেলো। এতো মোটা বাড়া কোন মানুষের হয়।
– লক্ষী ভাই আমার, আমি এখনো কুমারী। এতো মোটা বাড়া আমার ভোদা দিয়ে ঢুকবেনা।
– মাগী একদম চুপ। বাড়া তো আমি ঢুকাবো। তুই চিন্তা করছিস কেন? কচি ভোদায় কিভাবে বাড়া ঢুকাতে হয় আমি বেশ ভালো করেই জানি।
সুজয় এবার নীতার জামা পায়জামা ফড়ফড় করে ছিড়ে ফেললো। নীতার পরনে এখন শুধু ব্রা ও প্যান্টি। কিছুক্ষন পর ওগুলোও নীতার শরীর থেকে আলাদা হয়ে গেলো। সুজয় নীতাকে বিছানায় চিৎ করে শোয়ালো। নীতা এখনো ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছে। সুজয় নীতার বুকের উপরে বসে এক হাতে নীতার মাথা চেপে ধরে অন্য হাতে নীতার নাক চেপে ধরলো। নীতা দম নেওয়ার জন্য মুখ খুলতেই সুজয় নীতার মুখের মধ্যে বাড়া ঢুকিয়ে দিলো।
– খা মাগী খা……… মুখে বাড়ার ঠাপ খা………
সুজয় নীতার মুখে ঠাপ মারতে শুরু করলো। এদিকে বাড়ার ধাক্কায় নীতার প্রান যায় যায় অবস্থা। বাড়া গলা ভেদ করে কন্ঠনালী পর্যন্ত ঢুকে গেছে। এক সময় সুজয় মুখ থেকে বাড়া বের করে নীতার পা দুইদিকে ফাক করলো। ভোদার ঠোট পরস্পর চেপে আছে। আঙুল দিয়ে ভোদা ফাক করে ধরলো। সুজয় নীতার ভোদায় নাক ঠোট ঘষতে লাগলো। ভোদার ভিতরে জিভ ঢুকিয়ে চুষতে লাগলো। যুবতী দিদির ভোদার লবনাক্ত স্বাদ, ঘামের গন্ধ ও ভোদার চিরাচরিত সোঁদা গন্ধে সুজয়ের দিদিকে চোদার আখাঙ্খা আরো বেড়ে গেলো। সুজয় এবার উঠে নীতার ভোদার মুখে নিজের বাড়ার মুন্ডি সেট করে নীতার উপরে শুয়ে এক ধাক্কায় মুন্ডিটা পচ্‌ করে কচি ভোদায় ঢুকিয়ে দিলো। নীতা কাতরে উঠলো।
– উহঃ………… মাগো………… ভাই লাগছে…………ছাড়………
এবার শুরু হলো রাক্ষুসে ঠাপে রামচোদন। সুজয় একটার পর একটা ঠাপ মারতে থাকলো। সুজয়ের বিশাল বাড়া চড়চড় শব্দ তুলে কুমারী যুবতীর টাইট কচি ভোদা ছিড়ে ফুড়ে একটু একটু করে ভিতরে ঢুকতে লাগলো।
নীতার অবস্থা বলে বুঝানোর মতো নয়। নীতা কি করবে নিজেই বুঝতে পারছেনা। ভোদার ভিতরে প্রচন্ড যন্ত্রনা করছে। ভোদার পর্দা অনেক আগেই ছিড়ে গেছে। ভোদা দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে। নীতা নিজের অজান্তেই ভোদা দিয়ে বাড়া কামড়ে ধরে গলা ফাটিয়ে চেচাচ্ছে।
– ও মা গো ও বাবা গো মরে গেলাম সুজয় ভাই আমার লাগছে ভাই আমাকে ছেড়ে দে ভাই আমার উপরে আর অত্যাচার করিস না ভাই
নীতা ছাড়া পাওয়ার জন্য সুজয়ের সাথে সমানে ধস্তাধস্তি করছে। কিন্তু কোন বাধাই সুজয়কে থামাতে পারছে না। সে নীতার মাই জোড়া ময়দার মতো ছানতে ছানতে দানবের মতো ঠাপ মারছে। এক সময় নীতা জরায়ুতে বাড়ার ধাক্কা টের পেলো। বুঝতে পারলো তার কোন বাধাই কাজে লাগেনি। সুজয় তার কুমারীত্ব হরন করে নিয়েছে। সতীচ্ছেদ ছিড়ে তার জরায়ু পর্যন্ত বাড়া ঢুকে গেছে। এখন আর কিছুই করার নেই। সে নিজের ভাইয়ের কাছে ধর্ষিতা হচ্ছে। নীতা ডুকরে ডুকরে কাঁদতে লাগলো।
সবিতা দরজার আড়ালে দাঁড়িয়ে নিজের মেয়ের ধর্ষিতা হওয়ার দৃশ্য দেখছে। সুজয়কে কিছু বলতে পারছেনা। জানে সুজয়কে এখন বাধা দিলে সুজয় তার গাড়ে বাঁশ ঢুকিয়ে দাঁড় করিয়ে রাখবে।
এদিকে নীতা সম্পুর্ন ভাবে হাল ছেড়ে দিয়েছে। তার চিৎকার এখন গোঙানিতে রূপ নিয়েছে। সুজয় ঠাপের পর ঠাপ মারছে, নীতা উঃ উঃ করে কোকাচ্ছে। ৩০ মিনিট ধরে নীতাকে চোদার পর সুজয়ের মনে পড়লো মা নীতার ভোদায় বীর্য ফেলতে নিষেধ করেছে।
এই কথা মনে হতেই সুজয় নীতা ভোদা থেকে বাড়া বের করে নিলো। সুজয় ভাবলো দিদির গাড়ে বীর্য ফেললে তো আর পেট হওয়ার ভয় থাকবে না। সুজয় নীতাকে উপুড় করে শুইয়ে নীতার পেটের নিচে বালিশ দিয়ে গাড় উচু করলো। নীতার বাধার দেওয়ার কোন শক্তি অবশিষ্ট নেই। সুজয় আঙুলে ক্রীম নিয়ে নিতার গাড়ের ফুটোর চারপাশে ক্রীম মাখালো। গাড়ের ফুটোয় আঙুল ঢুকিয়ে ভিতরে ক্রীম মাখালো। এবার বাড়ায় ক্রীম মাখিয়ে সুজয় নীতার উপরে শুয়ে গাড়ের খাজে বাড়া ঘষতে থাকলো।
– দিদি……… তোর গাড় নরম কর। এখন তোর গাড় চুদবো।
এই কথা শুনে নীতা হাচড়ে পাচড়ে উঠার চেষ্টা করলো। কিন্তু সুজয়ের শক্তির সাথে পারলোনা। গাড়ে বাড়া না ঢুকানোর জন্য সুজয়কে অনুরোধ করতে লাগলো।
– লক্ষী ভাই আমারস এতক্ষন ধরে আমার ভোদায় অনেক অত্যাচার করেছিস। আমার ইজ্জত নষ্ট করেছিস। তোর পায়ে পড়ি। দয়া করে আমার গাড়টাকে রেহাই দে। এতো মোটা ধোন গাড়ে ঢুকলে আমি মরে যাবো।
সুজয়কে মানাবে এম্মন সাধ্য নীতার নেই। সুজয় বাড়াটাকে গাড়ের ফুটোয় রেখে পরপর কয়েকটা ঠাপ মারলো। আচোদা টাইট গাড়ের ফুটো দিয়ে বাড়া ঢুকলো না। সুজয় বেশ কয়েকবার গাড়ে আঙুল ঢুকিয়ে বের করে গাড়টাকে আলগা করে নিলো। এবার সুজয় দিদির উর্বশী গাড় চোদার জন্য তৈরী হলো। বাড়া গাড়ে রেখে সজোরে নিচের দিকে একটা চাপ দিলো। মুন্ডি ঘ্যাচ্‌ গাড়ের ভিতরে ঢুকে গেলো।
– দিদি লেগেছে………?
ভোদার ব্যথায় অস্থির নীতা কিছু বললো না। ভাইয়ের কাছে ধর্ষিতা হয়ে নীতা প্রচন্ড ভয় পেয়েছে। ভাবছে সুজয় তার ভোদা নিয়ে যা করেছে এখন যদি গাড় নিয়ে সেটা করে তাহলে আর রক্ষা নেই। নীতা ভাবতে পারছে না এই বিশাল বাড়া গাড়ে ঢুকলে গাড়ের কি অবস্থ হবে। নীতা যতোটূকু সম্ভব গাড় নরম করে রেখেছে। সুজয় আরেকটা চাপ দিলো বাড়া আরেকটু গাড়ে ঢুকলো। নিতা কঁকিয়ে উঠলো।
– আহ্‌হ্‌হ্‌হ্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌………‌ সুজয় লাগছে………
সুজয় এবার প্রচন্ড জোরে কোমরে একটা ঝাকি দিয়ে বাড়াটাকে গাড়ের অভ্যন্তরে আমুল প্রবেশ করিয়ে দিলো। ১৮ বছরের যুবতীর কচি আচোদা গাড় ফেটে গলগল করে রক্ত বেরিয়ে এলো। নীতার মনে হলো সুজয় তার গাড়ে একটা জলন্ত মশাল ঢুকিয়ে দিয়েছে। মশালের আগুনে তার গাড় পুড়ে ছাড়খাড় হয়ে যাচ্ছে। নীতার গলা দিয়ে একটা আর্তচিৎকার বের হলো। চিৎকার করতে করতে নীতা সুজয় সহ গাড়টাকে শুন্যে তুলে ফেললো। নীতা নিজেও জানেনা সে কি করছে। শুন্যে তুলে তীব্র ভাবে গাড় ঝাকাতে থাকলো। সুজয় আগে কখনো কোন কচি মেয়ের গাড় চুদেনি। এর আগে শুধু সবিতার গাড় চুদেছে। সবিতা চোদনে অভিজ্ঞ বয়স্ক মহিলা। সে গাড়ে বাড়ার ধাক্কা সামলে নিয়েছে। এদিকে সুজয় ভেবেছে সবিতার গাড়ের মতোই কয়েকটা রাম ঠাপ দিলে বাড়া ঢুকে যাবে। সে জানেনা নীতার গাড় সবিতার গাড়ের চেয়ে অনেক বেশি টাইট। সে জানেনা প্রথমবার কোন কচি যুবতীর গাড় চুদলে আস্তে আস্তে অনেক যত্ন নিয়ে গাড়ে বাড়া ঢুকাতে হয়। গাড় চোদায় অনভিজ্ঞ সুজয় ঐ অবস্থাতেই বারবার গাড়ে ঠাপ মারতে থাকলো। একটু আগে নীতার ভোদার উপর দিয়ে ঝড় বয়ে গেছে সে ধাক্কা না সামলাতেই গাড়ে এই অত্যাচার। নীতা আর সহ্য করতে পারলো না। জ্ঞান হারিয়ে ধপাস করে বিছানায় পড়লো। সুজয়ের এখন কোন দিকে খেয়াল নেই। বাধা না পেয়ে পাগলের মতো নীতার গাড় চুদছে।
এভাবে ১৫ মিনিট ধরে নীতার কচি গাড়ের উপরে সুজয়ের অত্যাচার চললো। সুজয়ের বীর্য বের হওয়ার সময় হয়েছে। নীতার ফর্সা পিঠ সুজয় কামড়ে লাল করে দিয়েছে।
– আমার খানকী দিদি আমার চুদমারানী দিদি মাগী কথা বল মাগী তোর কাতরানি না শুনলে চুদে মজা পাচ্ছিনা দিদি রে তোর আচোদা টাইট গাড়ে আমার বীর্য গ্রহন কর খিস্তি করতে করতে সুজয় নীতার গাড় ভর্তি করে বীর্য ঢাললো। এই সময় সবিতা ঘরে ঢুকলো।
– কি রে, তুই তোর দিদিকে অজ্ঞান করে ফেলেছিস। এভাবে কেউ গাড় চোদে?
– মাগীর গাড় এতো টাইট কেন? মাগী অজ্ঞান হওয়াতে ভালোই হয়েছে। নইলে আরাম করে করে মাগীর গাড় চুদতে পারতাম না।
চোখে মুখে জলের ঝাপটা দেওয়ার পর নীতার জ্ঞান ফিরে এলো। ভোদায় ও গাড়ে অসহ্য যন্ত্রনা। চোখ খুলে দেখে সবিতা পাশে বসে আছে। সুজয় বিছানায় বসে বাড়া পরিস্কার করছে। নীতা সবিতাকে জড়িয়ে ধরে ডুকরে কেঁদে উঠলো।
– মা গো. আমার এ কি হলো মা?
– এখন বেশি নড়াচড়া করিস না। এখনো তোর ভোদা ও গাড় দিয়ে রক্ত বের হচ্ছে।
– মা গো তোমার ছেলে আজ আমার চরম সর্বনাশ করেছে। আমার ইজ্জত নষ্ট করেছে। আমার শরীর রক্তাক্ত করে দিয়েছে।
– দোষ তো সুজয়ের নয়, দোষ তোর। সুজয় তোকে চুদতে চেয়েছে। চুদতে দিলে তো তোর এতো কষ্ট হতো না।
– মা! তুমি এসব কি বলছো! তুমি সুজয়ের পক্ষ নিচ্ছো?
– আমি কারো পক্ষ নিচ্ছি না। দেখ নীতা সুজয় এখন বড় হয়েছে। ও যদি কাউকে চুদতে চায় তাহলে দিদি হিসাবে তোর দায়িত্ব ও যেন বাইরে না যেয়ে ঘরের মেয়েকেই চোদে।
– মা তাই বলে আমি দিদি হয়ে নিজের ছোট ভাইকে বলবো আমাকে চোদার জন্য।
– তাতে কি হয়েছে? সুজয় তো আমাকেও চোদে। ওর চোদার বয়স হয়েছে। আমাকে চুদতে চেয়েছে আমি না করিনি। হতে পারি আমি মা কিন্তু আমি একজন মেয়েও। ঘরে আমি থাকতে আমার জোয়ান ছেলে বাইরের মেয়েকে কেন চুদবে। পাড়ার মাগীদের চুদলে অনেক রকম অসুখ হওয়ার ভয় থাকে। আমি জেনে বুঝে আমার ছেলেকে এসবের মধ্যে ঠেলে দিতে পারিনা।
এসব কথা শুনতে শুনতে নীতা কিছুটা শান্ত হলো। এবার সুজয় মুখ খুললো।
– দিদি আসলে তোর সেক্সি শরীরটা দেখে আমার বাড়া তিড়িং তিড়ি করে লাফাতে শুরু করেছিলো। তাই নিজেকে আর ধরে রাখতে পারিনি। তোকে কষ্ট দিয়ে থাকলে আমাকে ক্ষমা করে দে।
– আমার ভোদা গাড় ফাটিয়ে এখন দরদ দেখাতে এসেছিস। আমাকে যখন এতোই চোদার ইচ্ছা ছিলো তখন আমাকে বুঝিয়ে বললেই হতো আমিও তোর বাড়ার ঠাপ খেয়ে চোদান সুখ পেতাম।
– তোকে তো চোদার কথা বলেছিলাম তখন তো রাজী হলিনা।
– আসলে তোর বাড়ার সাইজ দেখে ভয় পেয়েছিলাম। এখন আয় দেখি আমাকে কতক্ষন ধরে চুদতে পারিস।
সবিতা বললো, আজকে আর চোদাচুদি নয়। তোর ভোদা ও গাড়ের উপর দিয়ে আজকে অনেক ধকল গেছে। এখন রেস্ট নে, কাল থেকে ইচ্ছামতো চোদাচুদি করিস।
– মা আজ রাতে আমার ভোদায় গাড়ে তেল মালিশ করবে। কাল প্রান ভরে তোমার ছেলের চোদন খাবো।
– নীতা তোর যদি আপত্তি না থাকে তাহলে আমি তোর সাথে সুজয়ের বিয়ে দিতে চাই।
– কিসের আপত্তি দিদি হয়ে যদি ভাইয়ের চোদন খেতে পারি তাহলে ভাইয়ের বউ হয়ে সংসার করতে দোষ কোথায়।
সবিতা এবার সুজয়কে জিজ্ঞেস করলো সে রাজী আছে কি না।
– দিদির মতো এমন একটা সেক্সি মাগী কে বিয়ে করতে না চায়। তবে আমার একটা শর্ত আছে আমি যখনই দিদিকে চুদতে চাইবো তখনই চুদতে দিতে হবে।
– আমি রাজী তবে আমারো একটা শর্ত আছে তুই রাক্ষসের মতো চুদতে পারবি না। স্বামীর মতো আদর করে আমাকে সুখ দিতে দিতে চুদতে হবে।
সবিতা বললো, তোরা একটু পর স্বামী স্ত্রী হবি এখনো তোরা তুই তুই করছিস?
– স্যরি মা ভুল হয়ে গেছে। ও গো আমার প্রাননাথ আমার স্বামী আমার ভোদা গাড়ের মালিক আমার ভোদা মাইয়ে হাত বুলিয়ে একটু আদর করে দাওনা?
– নীতা আমার লক্ষী বউ কাছে এসো তোমার মাই চুষতে চুষতে তোমার ভোদায় হাত বুলিয়ে দেই।
সবিতা বললো, তোরা আদর সোহাগ কর আমি ঘর থেকে সিঁদুরের কৌটা নিয়ে আসছি। ৩/৪ মিনিট পর সবিতা এসে দেখে নীতা বিছানায় শুয়ে আছে। সুজয় তার পাশে শুয়ে ভোদায় হাত বুলাচ্ছে। নীতা সুজয়কে বলছে, ও গো আরেকবার তোমার আখাম্বা বাড়াটা আমার ভোদায় ঢুকাও। ভোদার ভিতরটা বড্ড কুটকুট করছে। – এখন নয় আজকে তোমার সাথে চোদাচুদি করা নিষেধ।
সবিতা বললো, নীতা আজকে আর ভোদায় বাড়া নিস না। ভোদা ব্যথা করবে।
– ব্যথা করলে আমার ভোদায় করবে তাতে তোমার তোমার মতো ধামড়ী মাগীর সমস্যা কোথায়। – ঠিক আছে এখন ওঠ আগে তোদের বিয়ে দেই। তারপর তোরা জামাই বউ মিলে যতো খুশি চোদাচুদি করিস। সুজয় নীতার সিঁথীতে সিঁদুর পরিয়ে দিলো। নীতা সুজয়ের বাড়ায় চুমু খেলো। সবিতা বললো, এখন থেকে তোরা স্বামী স্ত্রী। তোরা যতো খুশি চোদাচুদি কর, কারো কিছু বলার নেই। এখন তোরা চোদাচুদি শুরু কর। আমি অন্য ঘরে যাই। সুজয় সবিতার চুলের মুঠি ধরে নিজের দিকে টেনে নিয়ে বললো, মাগী তুই কোথায় যাচ্ছিস। কাছে আয় তোর সিঁথীতে সিঁদুর পরিয়ে তোকেও আমার বৌ করে নেই।
– নিজের পেটের ছেলের বৌ হওয়ার দরকার নেই। বিয়ে ছাড়াই তুই আমাকে চুদবি।
নীতা বললো, মা তুমি কেন সুজয়ের বৌ হতে চাচ্ছো না? আমাদের ভাই বোনকে স্বামী স্ত্রী বানালে এখন তুমিও তোমার নিজের ছেলের বৌ হও। তোমাকে সতীন হিসাবে পেলে আমি খুব খুশি হবো।
– এই বয়সে আবার বিয়ে করবো?
– তাতে কি হয়েছে। এই বয়সে কতো মেয়েই তো বিয়ে করে। তুমি তো এখনো ২০ বছরের যুবতীর মতো সেক্সি। তোমাকে বিয়ে করতে পারলে সুজয় নিজেকে ধন্য মনে করবে। রাজী হয়ে যাও মা। তুমি সুজয়কে স্বামী হিসাবে গ্রহন করো। তুমি তোমার মেয়ের সতীন হবে। আমরা দুই সতীন মিলে এক সাথে এক স্বামীর চোদন খাবো। নীতা সুজয়ের দিকে সিঁদুরের কৌটা ধরে বললো, ও গো মায়ের সিঁথীতে সিঁদুর পরিয়ে দাও।
সুজয় সবিতার সিঁথীতে সিঁদুর পরিয়ে দিলো। সবিতা চুপচাপ দাঁড়িয়ে আছে। কোন কথা বলছে না।
– মা চুপ করে দাঁড়িয়ে আছো কেন? সুজয়কে স্বামীকে হিসাবে গ্রহন করো।
– আমাকে মা ডাকিস কেন? আমি তো তোর সতীন হয়ে গেছি। এখন থেকে তুই আমার নাম ধরে ডাকবি আর তুই করে সম্মধোন করবি।
সবিতা সুজয়ের বাড়ায় চুমু খেয়ে বললো, ও গো আজ থেকে তুমি আমার স্বামী। আমার শরীরের সব কিছু তোমার। – আমি আমার দুই বৌ এর কাছে একটা জিনিষ চাই। – তুমি কি চাও বলো। তুমি যা চাইবে আমরা তাই দিবো। – নীতা ডার্লিং আমি প্রতিদিন তোমার উর্বশী গাড় চুদতে চাই। – ও গো আমার ভোদা মাই গাড় সবই তো তোমার। তোমার ইচ্ছামতো তুমি আমাকে চুদবে তাতে আমার আপত্তি করার কি আছে। – গাড় চুদলে তোমার যদি কষ্ট হয়। – কষ্ট হলে হবে। নিজের কষ্ট হলেও স্বামীকে সুখী করা মেয়েদের কর্তব্য। তাছাড়া তুমি তো সব সময় আমার গাড় চুদবে না আমার ভোদায় ঠাপিয়ে আমাকেও সুখ দিবে।
সবিতা সুজয়কে বললো, ও গো তুমি আমার কাছে কি চাও বলো।
– আমি তোমারও গাড় চুদতে চাই। তবে ক্রীম না লাগিয়ে। ভোদায় যেভাবে ঢুকাই সেভাবে তোমার ডবকা গাড়ে বাড়া ঢুকাতে চাই।
– না সোনা তুমি অন্য কিছু চাও। – কেন? তোমার সমস্যা কোথায়? – তোমার যে বাড়া। আমার গাড়ের সর্বনাশ হয়ে যাবে। – কিছু হবে না তোমার গাড়ের অনেক তেজ। – না সোনা না
নীতা সবিতাকে বললো, এই সবিতা মাগী তুই না করছিস কেন? স্বামী তোর গাড় চুদতে চাইছে চুদতে দে।
– তুই বুঝবি না। স্বামীর যে মোটা বাড়া আমার গাড়ে ঢুকলে গাড়ের খবর হয়ে যাবে।
– তাতে কি হয়েছে? এতো মোটা বাড়া গাড়ে ঢুকলে যে কোন মেয়েরই গাড়ের খবর হয়ে যাবে। আমারও তো গাড় ফেটে গেছে।
– ঐ বাড়া তো আমার গাড়েও ঢুকেছে। তবে ক্রীম লাগিয়ে। তোর গাড়েও ক্রীম লাগানো বাড়া ঢুকেছে। কিন্তু ক্রীম ছাড়া শুকনা বাড়া গাড়ে নেওয়া উহুঃ অসম্ভব
– দ্যাখ মাগী স্বামী তোর গাড় চুদতে চেয়েছে এখন গাড় চুদতে দিবি কিনা বল? এখন থেকে স্বামীই তো তোর ভোদা গাড়ের মালিক সে যা বলবে তাই হবে।
– না প্লিজ আমি পারবো না ওগো স্বামী আমাকে ছেড়ে দাও।
– চুপ থাক শালী আগে তোর গাড় চুদে গাড়ের গর্ত ফাক করি তারপর নীতা মাগীকে চুদে হোড় করবো। নীতা মাগী তুই সবিতা মাগীকে বিছানায় শুইয়ে দে
সবিতা এবার নীতাকে বললো, সতীন তুই ভালো করে আমার গাড় ফাক করে ধরে রাখিস।
– ঠিক আছে মাগী তুই কুকুরের মতো করে বস।
সবিতা কুকুরের মতো হামাগুড়ি দিয়ে বসলো। নীতা সবিতার সামনে বসে দুই হাত দিয়ে সবিতার গাড় ফাক করে ধরলো।
– ও গো এবার সবিতা মাগীর গাড়ে বাড়া ঢুকিয়ে দাও।
সুজয় গাড়ের ফুটোয় বাড়া লাগিয়ে চাপ দিলো। টাইট গাড়ের ফুটো দয়ে খরখরে বাড়া ঢুকলো না। নীতা সবিতার গাড়ের মাংস নখ দিয়ে খামছে ধরে টেনে ফাক করলো। ব্যথা পেয়ে সবিতা কঁকিয়ে উঠলো।
– এই চুদমারানী সতীন কি করছিস? এভাবে খামছে ধরিস না।
– এই শালী গাড় চোদানী খানকী মাগী একদম চুপ করে থাক। স্বামী সতীনের গাড়ে এবার বাড়া ঢুকাও।
সুজয় একটু একটু করে সবিতার গাড়ে বাড়া ঢুকাতে লাগলো। সবিতা চোখ মুখ সিঁটিয়ে রয়েছে। দেখতে দেখতে একটু একটু করে পুরো বাড়া সবিতার গাড়ে ঢুকে গেলো। সবিতা চোদন খাওয়া অভিজ্ঞ রমনী। ব্যথা সত্বেও চুপ করে আছে। নীতা এবার সবিতার গাড় থেকে হাত সরিয়ে নিলো। তারপর নিজের একটা মাই সবিতার মুখে ঠেসে ঢুকিয়ে দিলো।
সুজয়ের শরীরে যতো শক্তি আছে সব শক্তি এক করে মারলো এক রামঠাপ। চড়চড় শব্দ তুলে বাড়া সবিতার গাড়ে গেঁথে গেলো। নীতার মাই সবিতার মুখের ভিতরে রয়েছে তাই চিৎকার বের হচ্ছেনা। সবিতা ব্যথা ভুলে থাকার জন্য জোরে জোরে নীতার মাই চুষতে লাগলো। নীতা সবিতার মাথায় পিঠে হাত বুলিয়ে দিলো। – লক্ষী সতীন আমার সোনা সতীন আমার আরেকটু সহ্য করে থাকো। স্বামীর চোদন খাচ্ছো কতোবড় সৌভাগ্য স্বামী আর দেরী করো না। দেখছো না সতীন কেমন করছে। তাড়াতাড়ি সতীনের গাড় চুদে গাড়ের গর্ত ফাক করে দাও।
নীতা সবিতার মুখ থেকে মাই বের করে নিলো। সবিতা কাতরাতে কাতরাতে নীতার হাত চেপে ধরলো।
– নীতা লক্ষী সতীন আমার আর পারছি না রে স্বামীকে বল বাড়া পিচ্ছিল করে নিতে।
– এই তো হয়ে গেছে আর কয়েকটা ঠাপ মারলেই তোর গাড় একেবারে ফাক হয়ে যাবে।
– আর যে পারছি না গাড়ে কি ক্ষতি হলো কে জানে?
– আরে মাগী তুই যে কি বলিস না তোর যে ডবকা গাড়। স্বামীর বাড়া তোর গাড়ের কোন ক্ষতি করতে পারবে না।।
সুজয় সবিতাকে একটুও দয়া না দেখিয়ে জোরে জোরে গাড় চুদতে লাগলো। কয়েক মিনিটের মধ্যেই সবিতার গাড় বেশ ফাক হয়ে গেলো। পাছা একেবারে ঢিলা হয়ে গিয়েছে। সবিতা উহ্‌হ্‌… আহ্‌হ্‌… করতে লাগলো
– সতীন উহ্‌হ্‌ আহ্‌হ্‌ করছিস কেন? ব্যথা লাগছে?
– হ্যা রে সতীন হ্যা খুব ব্যথা পাচ্ছি। মনে হচ্ছে গাড়ের ভিতরে আগুন জ্বলছে। স্বামীকে জিজ্ঞেস কর আর কতোক্ষন লাগবে?
– স্বামী আর কতোক্ষন সবিতা মাগীর গাড় চুদবে?
– সবিতা মাগীকে গাড় দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরতে বল।
সুজয়ের কথায় সবিতা গাড় দিয়ে জোরে জোরে সুজয়ের বাড়া কামড়ে ধরতে লাগলো। আরও ১৫ মিনিট সুজয় সবিতার গাড় চুদলো। তারপর বীর্যে গাড় ভরিয়ে দিয়ে শান্ত হয়ে গেলো। সুজয় গাড় থেকে বাড়া করে সরে গেলো। নীতা সবিতার পিছনে দাঁড়িয়ে গাড় ফাক করে দেখলো।
– সবিতা মাগী মাইরি বলছি তোর গাড় বেশ খাসা এমন চোদন খাওয়ার পরেও গাড়ের কিছু হয়নি। তোর টাইট গাড়ে এমন শুকনা খরখরে একটা বাড়া ঢুকলো তবুও এক ফোটা রক্ত বের হয়নি।
– রক্ত বের হয়নি তাতে কি হয়েছে। আমার গাড়ের ভিতরে এতোক্ষন ধরে কি হয়েছে সেটা একমাত্র আমি টের পেয়েছি।
– সবিতা মাগী তুই যাই বলিস তোর গাড়ের ভিতরটা অনেক নরম তাই গাড় ফাটেনি।
দুই সতীনের বকবক শুনতে শুনতে সুজয় বিরক্ত হয়ে গেলো।
– এই খানকী মাগীরা তোরা বকবক বন্ধ করবি। আমাকে একটু বিশ্রাম নিতে দে। আর নীতা শালী চুদমারানী মাগী তুই মুখ বন্ধ রাখ। নইলে কিন্তু এই খরখরে বাড়া তোর গাড়ে ঢুকাবো।
নীতা ও সবিতা চুপ হয়ে গেলো। সুজয় শুয়ে বিশ্রাম নিতে লাগলো। কারন একটু পর আবার দুই মাগীকে চুদতে হবে।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*