Thursday, July 10, 2014

মহুয়া - এক গৃহবধুর নিষিদ্ধ কামক্ষুধা

Savita Bhabhi
Episode 34

Story: Savita has been working at her new job under the mysterious head of the company for a week now. Bade Saheb has been teaching his new assistant exactly what it takes to climb the corporate ladder. And Savita soon realizes that to go up in her career she has to go down on her knees and suck Bade Saheb’s big cock.

But when Bade Saheb suddenly demands a meeting with Ashok; Savita is a little hesitant to let her work and personal lives come together. What happens at the house party and why does Bade Saheb want to meet Savita’s husband? Keep reading Savita Bhabhi 34 to find out... 

Downloads:

http://adf.ly/qDbN9


জানালা দিয়ে ভোরের ঠান্ডা মৃদু হাওয়া মহুয়ার গায়ে লাগতেই তার দেহটা শিড়শিড় করে উঠলো. শরীরের মধ্যে দিয়ে একটা বিদ্যুৎপ্রবাহ দেহটাকে উথালপাতাল করে বেরিয়ে গেল. সে তার গভীর চোখ দুটো খুলে নিদ্রালু দৃষ্টিতে দেখল পাশে তার স্বামী দিবাকর গভীর ঘুমে আচ্ছন্ন. ও বাচ্চাদের মত গুটিসুটি মেরে ঘুমোচ্ছে. ওর নাক ডাকছে. মুখ দিয়ে এখনো গতকাল রাতে গেলা মদের গন্ধ বেরোচ্ছে. পঁয়তিরিশ বছরের গৃহবধু একবার নাক সিটকে তার ভারী গতরখানি নিয়ে পাশ ফিরল. পাঁচ মিনিট গড়াগড়ি দিয়ে ধীরে ধীরে উঠে বসলো. তারপর বিছানা ছেড়ে দিল.

বাথরুমে যাবার সময় বড় আয়নাটার সামনে মহুয়া দুমিনিট দাঁড়ালো. এই আলুথালু অবস্থায় আয়নায় নিজেকে দেখতে তার বেশ লাগে. প্রতিদিনকার মত তার গায়ে চরানো সাদা পাতলা ব্লাউসের প্রথম দুটো হুক খোলা. সায়াটা তার গভীর নাভির ছয় ইঞ্চি নিচে আলগা করে লাগানো. তার মেদবহুল ডবকা দেহ আজকে আরো বেশি করে পুষ্ট লাগছে. ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে খয়েরি আরেওলা আন্দাজ করা যায়. বোটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে ইশারা দিচ্ছে যে তার উর্বর শরীর এখন চরমভাবে কারুর সাথে যৌনসঙ্গম করতে চাইছে. প্রায় অনিচ্ছাকৃতভাবে তার হাত থাইয়ের মাংসল অঞ্চলে চলে গেল আর প্রায় প্রত্যাশিতভাবেই তার আঙ্গুল উষ্ণ ভগাঙ্কুর ছুঁতেই সে সিক্ততা অনুভব করলো. তার দেহ গরম হয়ে উঠলো. সে ভগাঙ্কুরে আলতো করে চাপ দিল. তার মুখ দিয়ে অস্ফুটে আর্তনাদ বেরিয়ে এলো. সে তড়িঘড়ি বাথরুমে ছুটল.

পেচ্ছাপ করতে করতে মহুয়া কাঁপুনি দিয়ে হাঁফ ছাড়ল. শরীরে জমে ওঠা যৌনপিপাসা বিকল্প রাস্তা দিয়ে বের করতে পেরে দেহ কিছুটা ঠান্ডা হলো. কিন্তু সেটা অতি সামান্যই. বাথরুম থেকে বেরিয়ে সেই অর্ধনগ্ন অবস্থাতেই সে সকালের দুধ নিতে দরজার দিকে এগোলো. যখন সে দরজা খুলে নিচু হয়ে সে দুধের বোতল তুলতে গেল, তখন তার নিজের ভারী দুধ দুটো ব্লাউসের মধ্যে দিয়ে চলকে বেরিয়ে এক মনোহরণকারী খাঁজের সৃষ্টি করলো. আড় চোখে সে দেখল গোয়ালাড় সাইকেলটা উঠোনে রাখা রয়েছে. বুঝতে পারল গোয়ালাটা আশেপাশেই আছে আর হয়ত তার প্রতিদিনের প্রদর্শনীর জন্য অপেক্ষা করছে. সে দুধ তুলতে সম্পূর্ণ এক মিনিট খরচ করলো. এই সময়টায় পাতলা লোকাট ব্লাউসের মধ্যে থেকে তার বিশাল মাইয়ের প্রায় আশি সতাংশ উপচে বেরিয়ে পরলো.

সকাল-সকাল এই উষ্ণতর বিপজ্জনক প্রদর্শনী আজকাল বদঅভ্যাসে পরিনত হয়েছে. মহুয়াদের গোয়ালাটা একটা হাট্টাকাট্টা পঁচিশ বছরের ছোকরা. সে যখন দুধ দিতে আসে না, তখন তার জায়গায় যারা আসে. তারাও মহুয়ার দুধ তুলতে আসার জন্য অপেক্ষা করে. অপেক্ষা করার ব্যাপারটা হয়তো মহুয়াদের গোয়ালাটাই অন্যান্য দুধওয়ালদের শিখিয়ে দেয়. গোয়ালাটাকে তার শরীরের রোমাঞ্চকর ঝলক দেখিয়ে মহুয়া দিন শুরু করার দম নেয়. গোয়ালাটার দিকে পিছন ফিরে সে গড়িমসি করে দরজা বন্ধ করতে লাগে. তার প্রশস্ত মাংসল পাছা সমেত বিশাল বপুর চনমনে দৃশ্য গোয়ালার চোখের সামনে মেলে ধরে. দৃশ্যটা সত্যিই ভয়ঙ্কর উত্তেজক, যেহেতু ঢিলেঢালা সায়া তার নিতম্ব ছাড়িয়ে নেমে গিয়ে প্রায় পাছার ফাঁক শুরু হওয়ার আগে গিয়ে আটকে থাকে. শেষে দরজা বন্ধ করার ঠিক আগে মহুয়া আবার বাইরের দিকে ঘুরে দাঁড়িয়ে শেষবারের মত তার চর্বিযুক্ত থলথলে অনাবৃত পেট, খোলা কোমরের গনগনে বাঁক আর গভীর রসালো আবেদনময় নাভির চিত্তবিনোদনকারী প্রাণঘাতী ঝলক পেশ করে.

এই বদঅভ্যাসটা হলো মহুয়ার সকালের টনিক. এটা ছাড়া তার দিনটাই বেকার. এটা না হলে পর তার সারাটা দিনই ম্যাড়মেড়ে কাটে. সে তার গোটা পাঁচ ফুট আট ইঞ্চি হঠকারী অতৃপ্ত কামলালসায় মাতাল ডবকা জ্বলন্ত আবেদনময়ী চটুল দেহটা নিয়ে রান্নাঘরের দিকে পা বাড়ায়. দিবাকরের ভাগ্নেদের ঘরের সামনে সে অল্পক্ষণের জন্য ভিতরে উঁকি মারতে থামে. অভ আর শুভ ছোটবেলা থেকে মামারবাড়িতে মানুষ. মহুয়াদের নিজেদের কোনো ছেলেপুলে হয়নি বা হবেও না. তাই একটা গাড়ি দুর্ঘটনায় অভ-শুভদের বাবা-মা মারা যাবার পর দিবাকর ওদের এই বাড়িতে নিয়ে আসে. তখন থেকে ওরা দুজন এখানেই মানুষ হচ্ছে. এখন অভর বয়েস পনেরো আর শুভর বারো. অভ মাথার তলায় হাত রেখে কুঁকড়ে শুয়ে আছে. গভীর ঘুমে আচ্ছন্ন. হয়ত স্বপ্ন দেখছে. শুভ চিৎ হয়ে ঘুমোচ্ছে. ওর ডান হাতটা ওর বাঁড়ার উপর অলসভাবে রাখা.

শুভর প্যান্টে ফুলে থাকা তাবুর উপর মহুয়ার চোখ আটকে গেল. যে কোনো বাঙালি মামীর মত সে অসংযতভাবে হাসলো. কিন্তু তার যোনি গভীরভাবে ভিজে উঠলো. ইতিমধ্যেই গোয়ালাকে দেখাতে গিয়ে সে নিজেই কিছুটা উত্তেজিত হয়ে পরেছে. তার উপর আবার ঘুমন্ত ভাগ্নের ফুলে ওঠা বাঁড়া দেখে তার দেহ আরো ছটফটিয়ে উঠলো. কোনমতে নিজেকে সামলে সে চা আর প্রাতরাশ বানাতে রান্নাঘরে ঢুকলো. আর এক ঘন্টার মধ্যেই পুরো বাড়িটা তার মাথায় উঠে নাচবে. বাড়ির তিনটে পুরুষ যে যার নিজের কাজে যাবার জন্য তাকে তাড়া মারবে. তারা তাড়াহুড়ো করে স্নান করে খাবার খেয়ে তাকে সারা বাড়িতে একা রেখে চলে যাবে. ভাবতেই কিছুটা খালি খালি লাগছে. কিন্তু এই একাকিত্বের একটা বেপরোয়া দিক আছে. সে শুধু এবং শুধুমাত্র তার গরম রসালো ডবকা শরীরটাকে নিয়ে সারাটা দিন একা একা কাটাতে পারবে. তার এই যৌনআবেদনে ভরা কামক্ষুদায় ভরপুর দেহখানা নিয়ে সে সারাদিন যা ইচ্ছে তাই করতে পারে. ভাবতেই তার দেহটা আবার কেঁপে উঠলো. ঠোঁট শুকিয়ে এলো. ভেজা গুদ আরো কিছুটা ভিজে গেল.

অভ সবার আগে উঠে পরে. ওর ছয় ফুটের উপর লম্বা শক্তপক্ত শরীরটার উপর যতই একটা আসুরিক ছায়া থাকুক না কেন, ওর শারীরিক ভাষা কিন্ত প্রকাশ করে দেয় ও একটা ভদ্র নম্র স্বভাবের ছেলে. এই সময়টায় মহুয়া অভ-শুভর সামনেও অর্ধউলঙ্গ অবস্থাতেই থাকে. সাধারণত সকাল সকাল মামীকে আলুথালু পোশাকে প্রায় উদম হয়ে ঘরের কাজকর্ম করতে দেখতে ওরা অভ্যস্ত. সেই ছোটবেলা থেকে এভাবেই দেখে আসছে. মহুয়ারও এমনভাবে প্রায় নগ্ন অবস্থায় বাড়ির কাজবাজ সাড়তে সুবিধে হয়. তার কোখনো মনেও হয় না যে তার ডবকা দেহের বিস্তৃত মায়াজাল, বিশেষ করে তার তানপুরার মত বিপুল পাছা, রসালো অনাবৃত কোমর, তরমুজের মত বিশাল দুধের মাঝে বিরাট খাঁজ ওদের দেহে শিহরণ সৃষ্টি করে.

"গুড মর্নিং মামী." রান্নাঘরে ঢুকতে ঢুকতে অভ বললো. ভাগ্নের অভিবাদনের উত্তরে মহুয়া মিষ্টি করে একটু হাসলো. রান্নাঘরে ঢুকেই মামীর আংশিক খোলা ব্লাউস আর পাতলা কাপড় ভেদ করে অর্ধেক খাড়া হয়ে যাওয়া বোটা সমেত বিশাল তরমুজ দুটোর সুস্পষ্ট রেখাগুলো অভর চোখে পরে গেল. সঙ্গে সঙ্গে ও বাঁড়ায় একটা শিড়শিড়ানি টের পেল.

"তাড়াতাড়ি তৈরী হয়ে নে. আজ তোদের জন্যে স্পেসাল ব্রেকফাস্ট বানিয়েছি." বলে মহুয়া ফ্রিজের দিকে যেতে গিয়ে অনিচ্ছাকৃতভাবে তার ভারী পাছাটা অভর পাছার সাথে ঘষে ফেলল. মামীর পাছার নরম মাংসের উত্তাপ অভ অনুভব করতে পারল. ওর কন্ঠরোধ হয়ে এলো. অসাবধানবষত ওর আঙ্গুল বাঁড়ায় চলে গেল. অভ শর্টসের তলায় কোনো জাঙ্গিয়া পরেনি. ওর নিজের মামীর জন্য বাঁড়াটা শক্ত হয়ে যেতে ও চমকে উঠলো. ব্যাপারটা ওকে একই সাথে বিভ্রান্ত আর স্তব্ধ করে দিল, যেমন রোজই করে. এর উপর মামীর অতি স্বাভাবিক আচার-আচরণ আরো বেশি করে বিভ্রান্তির সৃষ্টি করছে.

যেদিন মামীকে কাপড় বদলাতে দেখে ফেলেছিল সেদিন প্রথমবার অভর ধোনটা শিড়শিড় করে উঠেছিল. ওর বাঁড়াটা ঠাঁটিয়ে গিয়ে লোহার মত শক্ত হয়ে গেছিল. সেদিন বাথরুমে ওর অনেকক্ষণ লেগেছিল. ওর এক হাতে ধরা ছিল কোলে তিন বছরের ছোট্ট অভকে নিয়ে মহুয়ার ছবি আর অন্য হাতে ধরা ছিল খাড়া ধোন. সেই ছবির উপর ও হাত মেরে ফ্যাদা ফেলেছিল. হাত মারতে মারতে ও একাগ্রচিত্তে দেখেছিল ছবিতে ওর ছোট্ট হাতটা মামীর বিশাল পাছাকে খামছে ধরে আছে. বীর্যপাত করার সময় ও এটা একদম নিশ্চিত করেছিল যেন কয়েক ফোঁটা ফ্যাদা অন্তত মামীর সুন্দর মুখটার উপর পরে. দারুণ আরাম পেয়েছিল. 

কিন্তু অভ খুব লাজুক ছেলে. ওর উত্তেজনার সম্পর্কে মামীকে কোনদিনই আঁচ পেতে দেয়নি. ও সবকিছু মাটি করে দিতে চায়নি. মহুয়া, যদিও, বড় ভাগ্নের এই অস্বস্তিটা আন্দাজ করতে পারে. তবুও সে তার পোশাক-আশাকে আচার-আচরণে কোনধরনের পরিবর্তন আনতে আগ্রহী নয়. তার এই সেক্সি আর অনন্তকালব্যাপী ক্ষুদার্থ শরীর, যার খিদে বিছানায় তার স্বামীর শৈথিল্যের জন্য দিন-দিন বাড়ছে, ভগবানের দান. সেই সৌভাগ্যকে তো আর সে অস্বীকার করতে পারে না, কিছুতেই পারে না.

পৃথিবীর কোনো শক্তিই একটা নারীর উষ্ণতা-উত্তাপ লুকিয়ে রাখতে সক্ষম নয়. বিশেষ করে সেই নারী যদি মহুয়ার মত সমৃদ্ধ গরম মাংসল দেহরেখার দ্বারা আশীর্বাদধন্য হয়. মহুয়ার শরীর ভালবাসার জন্য আকুলভাবে কামনা করে. তার কামুক দুধ সোহাগ পাবার জন্য ছটফট করে. তার রসালো কোমরের একমাত্র আকাঙ্ক্ষা পুরুষের হাতের উষ্ণ ছোঁয়া. তার বৃহৎ প্রসারিত কলসির মত উল্টোনো পাছা হয়ত তার শ্রেষ্ঠ সম্পত্তি. ওটা যেমন উঁচু, তেমন প্রশস্ত, আর ওটার টাল দেখে দর্শকদের আবেগ বাঁধনছাড়া হয়ে পরে. তার স্বামীর বন্ধুবান্ধবের মধ্যে এমন সত্যিই কাউকে শত খুঁজেও পাওয়া যাবে না, যে কি তার ওই বিরাট পাছাতে আলতো করে চাটি মারতে কিংবা তার রসালো গুদে ধোন ঢোকাতে চায় না. তাকে নিয়ে ওদের এই ব্যাকুলতা সম্পর্কে মহুয়ার বিশেষ কোনো অভিযোগ নেই. সময়ের সঙ্গে সে এটা মেনে নিয়েছে. তার লম্বা লম্বা অফিস পার্টিগুলোর কথা মনে পরে. পার্টিগুলোতে মদের ফোয়ারা বয় আর পুরুষেরা তার বরের বেহেড মাতাল হবারর সুযোগ নিয়ে বাঁকালো মন্তব্য করে, তার দেহ হাতড়াতে চায়. যেখানে সর্বক্ষণ ভেসে যাবার হাতছানি রয়েছে, সেখানেও মহুয়া নিজের উপর নিয়ন্ত্রণ হারায় না. সত্যি বলতে কি তার ডবকা দেহটা এত ধরনের বিভিন্ন বয়সের পুরুষের মনে তীব্র আকাঙ্ক্ষা সৃষ্টি করায় সে মনে মনে রোমাঞ্চ বোধ. শরীর নিয়ে তার গর্ববোধ হয়.

অভ চলে যেতে যেতেই শুভ লাফাতে লাফাতে এসে রান্নাঘরে ঢুকলো. "মামী!" বলে মহুয়াকে জাপটে ধরে তার গালে একটা লম্বা চুমু খেল. দুই ভাগ্নের মধ্যে শুভই বেশি চঞ্চল প্রকৃতির. ভালবাসা প্রকাশ করার উচ্ছাসটা ওর অনেক বেশি শারীরিক আর স্পষ্ট. মামীর সাথে ডলাডলি চটকাচটকি না করতে পারলে ওর চলে না. শুভ প্রয়োজনের অনেক বেশিক্ষণ ধরে তাকে জড়িয়ে রইলো, কিন্তু মহুয়া ওকে ছাড়ানোর কোনো চেষ্টা করল না. শুভ আবার তার গালে একটা লম্বা চুমু খেল, এবারে ঠোঁটের অনেক কাছাকাছি. ওর শক্ত ঠাঁটানো কিশোর বাঁড়াটার স্পর্শ তার পাছার খাঁজে অনুভব করল. তার ভেতরটা শিহরিত হয়ে উঠল, গুদটা আবার স্যাঁতসেঁতে হয়ে গেল, কামুক শরীরের ঘুমন্ত লালসা জেগে উঠলো. যদিও শুভর বয়স সবে ষোলো, কিন্তু ওর ক্রিয়াকলাপ স্পষ্টতই যৌন চালিত. শুভ মামীকে জড়িয়ে ধরে তার বিশাল পাছায় ওর ধোন ঘষে আর ওর হাত দুটো মামীর রসালো বিস্তৃত কোমরের চারধারে ঘোরাফেরা করে. হাত দুটো কোমর ছেড়ে মামীর ব্রাহীন ব্লাউসের ওপর উঠে আসে. শুভ ব্লাউসের ওপর দিয়েই মামীর মাই টিপতে শুরু করে. মহুয়া অস্ফুটে আর্তনাদ করে ওঠে. মহুয়া অতি সহজে শুভর কার্জকলাপকে ওর ছেলেমানুষী ভেবে উড়িয়ে দেয়. কিন্তু সত্যি বলতে কি, তার একটা অংশ নিশ্চিতরুপে জানে যে এটা শুধুমাত্র বিবেকের দংশন থেকে তার মুক্তি পাওয়ার উপায়. শুভ ওর দাদার মত নয়. ও খুব ভালোভাবে জানে ও কি চায় আর সেটা ওর আচরণ থেকে পরিষ্কার বোঝা যায়. ও যা করে সোজাসুজি. শুভ কোনরকম লুকোচুরির মধ্যে যাওয়ার ছেলে নয়. মহুয়ার সেটা ভালো লাগে. তার নিজেকে ভীষণ কাম্য, ভালবাসার যোগ্য মনে হয়. অন্যদিকে শুভর মনে হয় ও শুধু মামীর প্রতি ওর চরম ভালবাসার প্রকাশ করছে.

শুভকে বাথরুমে স্নান করতে পাঠিয়ে মহুয়া স্বামীকে ঘুম থেকে তুলতে যায়. কেন কে জানে, বরের গুম ভাঙ্গাবার আগে রোজ সে বাথরুমে ঢুকে গায়েতে একটা শাড়ী জড়িয়ে নেয়. তার স্বামী তাকে অর্ধনগ্ন অবস্থায় দেখুক সেটা সে চায় না. বরের সামনে যতটা পারা সম্ভব নিজেকে ঢেকে রাখতেই সে পছন্দ করে. মহুয়া তার ঘুমন্ত স্বামীর সামনে এসে দাঁড়িয়ে দিবাকরকে ভালো করে জরিপ করলো. তার বর তার থেকে আধ ইঞ্চি মত বেঁটে. দেহ রোগা হলেও দিবাকর মদ খেয়ে খেয়ে একটা ভুড়ি বানিয়ে ফেলেছে. রোজ রাতে বালিশে মাথা ফেলতে ফেলতেই তার নাক ডাকতে শুরু করে আর ঘুম ভাঙ্গা না পর্যন্ত ক্রমাগত ডাকতে থাকে. মহুয়ার বিয়ের প্রথম দিনগুলোর কথা মনে পরে গেল. সে ঘুমন্ত বরকে আশ্লেষে জড়িয়ে ধরে তার কান হালকাভাবে কুটুস কুটুস করে কামড়ে দিত. সে বরের ন্যাতানো ধোনটাকে এক হাতে খামচে ধরত. ধোনে হাত পরতেই দিবাকরের চটকা ভেঙ্গে যেত. বউয়ের হাতে রগড়ানি খেয়ে তার ধোনটা আস্তে আস্তে দাঁড়াতে শুরু করত. আচমকা কিছু বোঝার আগেই সে বউয়ের কোমর জড়িয়ে ধরে তাকে বিছানায় পেটের ওপর শুইয়ে দিত. মহুয়ার গোল গোল মোটা মোটা মসৃণ থাইয়ের উপর শাড়ীটা তুলে দিয়ে দিবাকর তার অর্ধশক্ত বাঁড়াটা বউয়ের জ্বলন্ত গুদের মধ্যে পুরে দিত. সে লম্বা লম্বা ঠাপ মারার চেষ্টা করল. যখনি তার ধোন গুদের ভেতর থেকে পিছলে বেড়িয়ে যেত, তক্ষুনি মহুয়া আবার সেটা তার আগ্রহী কামগুহায় ঢুকিয়ে নিত.

একমিনিট ধরে উদ্দাম চোদার পরে দিবাকর অতি নগন্য অল্প একটুখানি ফ্যাদা বউয়ের গুদের গহবরে ছেড়ে দিত, যা শুধুমাত্র গুদটাকে কোনমতে ভেজানোর জন্যই যথেষ্ঠ হতো, মহুয়ার দেহের আগুন নেভানোর জন্য তা বড়ই কম. গলায় একটা বিরক্তিসূচক শব্দ করে দিবাকর বিছানা ছেড়ে উঠে পরত আর সোজা বাথরুমে গিয়ে ঢুকত যদি একবার সে ফিরে তাকাতো, তাহলে হয়ত সে তার সেক্সি বউকে আরো বেশি বিরক্ত, আরো অনেকগুণ অসন্তুষ্ট অবস্থায় দেখতে পেত. এত অল্পে মহুয়ার জ্বলন্ত দেহের ক্ষিদে কি মেটে. যদি ভুল করে ফিরে তাকাত তাহলে দিবাকর তার বউয়ের দমড়ানো মোচড়ানো হতাশায় ডুবে যাওয়া শরীর দেখেতে পেত. দেখতে পেত মহুয়ার জ্বলন্ত ডবকা দেহ অতৃপ্তির জ্বালায় ছটফট করছে. পা তখনো ফাঁক হয়ে আছে. ঊরু দুটো কাঁপছে. নিঃশ্বাস ভারী হয়ে গেছে.

পরের ঘরে উঁকি মারা যাদের অভ্যাস, তাদের কাছে বিছানায় অশ্লীলভাবে ছটফট করতে থাকা কামলালসায় পরিপূর্ণ ডবকা শরীরের অর্ধনগ্ন রমনীকে গুদে আঙ্গুল ঢুকিয়ে জল খসাতে দেখা দৃশ্যটা হয়ত এক চরম কামত্তেজক হত. কিন্তু সেই কামজ্বালায় জ্বলতে থাকা রমনীর কাছে সেটা রোজের যন্ত্রণা ছাড়া আর কিছুই না. প্রতিদিন মহুয়াকে একরকম বাধ্য হয়েই এই যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়. গত কয়েক মাসে তার এই যন্ত্রণা শুধুই বেড়েছে, শতগুণ বেড়ে গেছে. গেল কবছর তাদের যৌনজীবনের মান নামতে নামতে একদম তলানিতে এসে থেকেছে এবং যা মহুয়ার কামুক শরীরের কাছে একেবারেই অবাঞ্ছিত. তার বঞ্চিত মনের মধ্যে অতৃপ্তির পাহাড় জমে গেছে. যদি কখনো এই অতিরিক্ত কামুক গৃহবধুকে প্রতিদিনকার ডাল-ভাত আর নিয়মিত যৌনতার মাঝে যে কোনো একটা বস্তুকে বাছতে বলা হয়, তাহলে সে প্রথমটা ছেড়ে দ্বিতীয়টাকেই বাছবে. তিক্তমনা মহুয়া বিরক্তিভরে অপদার্থ বরের আকর্ষনহীন নশ্বর শরীরে ঠেলা মারলো. ঠেলা খেয়েই দিবাকরের ঘুম ভেঙ্গে গেল. ঘুম ভাঙ্গতেই বউয়ের দিকে একবারও না তাকিয়ে সে উঠে সোজা বাথরুমে চলে গেল.

স্বামী বাথরুমের দরজা বন্ধ করার সঙ্গে সঙ্গে মহুয়া শুনতে পেল অভ তাকে ডাকছে, "মামী, প্লিস আমার চুলটা একটু ধুয়ে দাও."

মনে মনে হেসে উঠে মহুয়া বড়ভাগ্নের বাথরুমের দিকে পা বাড়ালো. বাথরুমে ঢোকার আগে সে গায়ের শাড়ী খুলে অভর বিছানায় রাখলো. অভকে স্নান করানোর সময় সে শাড়ী ভেজাতে চায় না. বাথরুমে অভ জাঙ্গিয়া পরে টুলে বসে আছে. মহুয়া হেঁটে গিয়ে অভর সামনে দাঁড়ালো. হাঁটার তালে তালে তার ব্রাহীন দুধ দুটো মৃদুভাবে দুলে উঠলো আর তার থলথলে চর্বিযুক্ত পেটে তরঙ্গ খেলে গেল. অভর চোখ মামীর গভীর বড় নাভিটায় গিয়ে আটকে গেল. মহুয়া নুয়ে পরে অভর মাথায় শ্যাম্পু মাখিয়ে দিচ্ছে আর তার গভীর নাভি আর উন্মুক্ত তলপেট ভাগ্নের চোখের সামনে খোলা ভাসছে. অভ যেন হাতে চাঁদ পেল. দুচোখ ভরে মামীর রসালো নাভির গভীরত্ব গিলতে লাগলো. লম্বা লম্বা শ্বাস টেনে সায়ার ভেতর থেকে ভেসে আসা মামীর গুদের ঝাঁজালো গন্ধ নিতে লাগলো. তিন সেকেন্ডের মধ্যেই ওর জাঙ্গিয়াতে একটা তাবু ফুটে উঠলো. সেটা মহুয়ার চোখ এড়াতে পারল না.

একই দেহের প্রতি মামা-ভাগ্নের দুরকম বিরূপ প্রতিক্রিয়া দেখে মহুয়া বিস্মিত হয়ে উঠলো. কিন্তু মামী হিসেবে তার কর্তব্যপালনে সে ত্রুটি আনলো না. তার স্বাভাবিকতায় কোনো বিকৃতি ঘটলো না. একভাবে সে অভর চুলে শ্যাম্পু মাখাতে লাগলো. শ্যাম্পুর পুরু ফেনা অভকে চোখ বুজতে বাধ্য করলো. ও শুধু এখন গর্জাস মামীকে নিজের চারিপাশে অনুভব করতে পারল. মামীর হাতের ছোঁয়া ওর শরীরে শিহরণ তুলে দিচ্ছে. মাঝেমধ্যেই মামীর দুধ দুটো নেমে গিয়ে ওর মাথায় উষ্ণভাবে চাপ দিচ্ছে আর তার গুদটা এসে প্রায় মুখের কাছে ঠেকছে. মামীর গুদের ঝাঁজালো গন্ধ ওকে যেন অসাড় করে দিচ্ছে.

একটু পরে অভ মুখে-চোখে সাওয়ারের জলের ঝরনার ধারা অনুভব করতে পারল. ওর মাথা-চোখ-মুখ থেকে শ্যাম্পুর ফেনা ধুয়ে গেল. চোখ খুলতেই ও চমকে উঠলো. অভই শুধুমাত্র একা ভেজেনি. মামীর সেক্সি দেহের উর্ধাংশ ভিজে জবজবে হয়ে গেছে. জলসিক্ত পাতলা ব্লাউস দিয়ে তার দুধের বোটা স্পষ্ট দেখা যাচ্ছে, যেন ঠিকড়ে বেরোচ্ছে. ওর মুখের সামনে মামীর মসৃণ পাহাড়ের মৃদু মৃদু দুলুনি এক অবিশ্বাস্য কামদ দৃশ্যের সৃষ্টি করলো. অভর মনে হলো কোনো স্পর্শ ছাড়াই ওর মাল বেরিয়ে যাবে. একই সাথে ওর ভেজা শরীর মুছতে থাকা মামীর সর্বাঙ্গীণ ঔদাসীন্য লক্ষ্য করে অভর তাক লেগে গেল. ভাগ্নের সামনে আদতে প্রায় উলঙ্গ হয়ে গিয়েও কি ভাবে মামী সম্পূর্ণরূপে নির্বিকার থাকতে পারে সেটা ও বুঝে উঠতে পারল না. মহুয়া সাওয়ার বন্ধ করে ঘুরে দাঁড়ালো. তার বিশাল পাছাটা অভর মুখের ইঞ্চি খানেক দূরে ভাসছে, মাঝে শুধু একটা সায়ার ভেজা দেওয়াল. সায়ার ভেজা কাপড় প্রকান্ড পাছাটার খাঁজে যেন একটা বিরাট রাস্তার সৃষ্টি করেছে.

অভর মনে হলো সমগ্র চিত্রটা যেন বন্ধুদের সাথে উপভোগ করতে করতে দেখা সেই সব সফট পর্ন ফিল্মের কোনো একটার মধ্যে থেকে উঠে এসেছে. কিন্তু বন্ধুদের থেকে ও অনেক বেশি ভাগ্যবান. অমন সব সফট পর্ন দৃশ্যগুলো ও হামেশাই বাড়িতে মামীর কল্যাণে দেখতে পায়. হঠাৎ করে ওর মাথায় একটা ঝড়ো চিন্তা এসে বাসা বাঁধলো. "যদি কখনো ওর কোনো বন্ধু মামীকে এমন খোলামেলা অবস্থায় চলতে-ফিরতে দেখে ফেলে?" চিন্তাটা মাথায় ঢুকতে ঢুকতেই সঙ্গে সঙ্গে বেরিয়ে গেল. কিন্তু ততক্ষণে বীজ বোনা হয়ে গেছে. মহুয়া ছোটভাগ্নের খোঁজে বাথরুম থেকে বেরিয়ে গেল. মামীর ঢাউস পাছাটা চোখের সামনে থেকে অদৃশ্য হয়ে যেতেই অভ হাত মারতে শুরু করে দিল. বিমুক্ত হওয়া ভীষণ রকম দরকার.

মহুয়ারও মুক্তি পাবার প্রয়োজন হয়ে পরেছে. কিন্তু শুভর ঘরে গিয়ে সে আরো বেশি করে উত্তেজিত হয়ে উঠলো. শুভ সদ্য স্নান করে বাথরুম থেকে বেরিয়ে জামা পরছিল, এমন সময় ও মামীকে অর্ধ জলসিক্ত, কোনোক্রমে ভূষিত অবস্থায় ঘরে ঢুকতে দেখল. ঘরে ঢুকে মহুয়া ঘোষণা করলো, "জলখাবারের সময় হয়ে গেছে শুভ."



কিন্তু তার বিবৃতি মাঝপথেই চাপা আর্তনাদে পরিবর্তিত হলো. শুভ পিছন দিক থেকে এসে তাকে জাপটে ধরেছে. তার ছোট ভাগ্নের হাত দুটো তার বিস্তৃত কোমরকে পরিবৃত করছে. পার্শ্বদেশের ভাঁজগুলোকে আদর করছে. শুভর ডান হাতের তর্জনী তার গভীর নাভিতে ঢুকে পরে চক্রাকারে ঘোরাঘুরি করছে. পুরো এক মিনিট ধরে শুভ এমনভাবেই ধীর গতিতে অথচ অটলভাবে মামীকে খুবলে চলল আর ওর খাবলানোর সাথে তাল মিলিয়ে মহুয়া চাপাস্বরে শীত্কার করতে লাগলো. এই সকল খেলাগুলো মহুয়ার অতি চেনা, তার কাছে এসবই খুবই স্বাভাবিক. মামী-ভাগ্নে দুজনেই মামীর প্রতি শুভর এইভাবে ভালবাসা প্রদর্শনে অভ্যস্ত. তবে শুধুমাত্র মহুয়ার আশঙ্কা হয় তার প্রতি ভাগ্নের দরদটা বাস্তবিকই যৌনকেন্দ্রিক.



কিন্তু সর্বদা যা হয়. মহুয়ার শরীর যখন তার আবেগের সাথে প্রতারণা করতে শুরু করেছে, ঠিক সেই মুহুর্তে শুভ থেমে যায়. তাকে সোহাগ করা ও ঠিক তখনি বন্ধ করে দেয় যখন সে তা একেবারেই চায় না. অবাধ্য চঞ্চল মনটাকে গুছিয়ে নিতে নিতে মহুয়া প্রফুল্ল চিত্তে চিন্তা করে অন্তত কেউ তো তাকে আকুলভাবে কামনা করে, কেউ তো তাকে এমনভাবে স্পর্শ করতে চায় যেমনটা সে নিজে মনে মনে কল্পনা করে. কিন্তু তার আকুলতা আর খালি স্পর্ষসুখেই সীমাবদ্ধ থাকতে চায় না, পরিসীমা বিস্তৃত করে চায় যৌনসঙ্গম. তার দেহ ক্রমাগত অপরিমিত মর্মঘাতী কঠোর পাশবিক চোদন খাওয়ার জন্য আনচান করে. সে নিজেকে এতটাই বঞ্চিত বোধ করে, তার অতৃপ্তির সীমা এতই বেশি, যে কেউ যদি হিংস্র জানোয়ারের মত চুদে চুদে তাকে পাগল করে দেয়, তাহলে বুঝি আরো ভালো হয়. সকাল থেকে কামার্ত মনোযোগ পেয়ে পেয়ে তার শরীর সম্পূর্ণরূপে জেগে উঠেছে.



মহুয়া ভেজা সায়া-ব্লাউসের উপর শাড়ী চাপিয়ে টেবিলে সকালের প্রাতরাশ সাজাতে গেল. পোশাকটা তার দুর্বহ মনে হলো. ঊরুর মাঝে নীরব গুঁজনধ্বনি তার কাজের গতি কমিয়ে আনলো. তার বাঁ হাতটা নিজে নিজেই ঊরুসন্ধিতে পৌঁছে গেল. পাঁচ মিনিট ধরে সে একমনে কাপড়ের ওপর দিয়ে নিজেকে নিয়ে খেললো, যতক্ষণ না প্রাতরাশের জন্য আগমন হওয়া তার স্বামী আর ভাগ্নেদের শব্দ তাকে হুঁশে ফিরিয়ে আনলো.



"ভেজা কাপড়ে বেশিক্ষণ থাকলে তোমার ঠান্ডা লেগে যাবে মামী. যাও কাপড়টা বদলে আসো." উদ্বেগপূর্ণভাবে অভ বলল.



"হ্যাঁ, তোরা বেরোলেই আমি বদলে ফেলবো." প্রাতরাশ সাজাতে সাজাতে মহুয়া দীর্ঘশ্বাস ফেলে বলল. সে অনুভব করলো শুভর চোখ দুটো তার রসালো নাভিটাকে ব্যাকুলভাবে খুঁজছে আর অভর দৃষ্টি ভেজা ব্লাউস ভেদ করে স্নানের সময় ওকে উত্ত্যক্ত করা তার দুধের বোটাকে গিলছে. আবার তার সারা শরীরে শিহরণ খেলে গেল এবং সে একই সাথে উল্লাসিত আর দুঃখিত হয়ে পরলো. সে উল্লাসিত কারণ তার নারীত্ব উপযুক্ত সমাদর পাচ্ছে আর দুঃখিত কারণ তার স্বামী তার সুন্দর শরীরকে সম্পূর্ণ উপেক্ষা করে শুধু খেতেই ব্যস্ত.



ওরা বেরিয়ে যাবার একটু বাদেই মহুয়া বেডরুমে ঢুকে বিছানার উপর ঝাঁপিয়ে পরলো. তার উত্তপ্ত দেহ থেকে সমস্ত কাপড় খুলে ফেলল. সায়ার ফিতে খুলে দিল. বিস্ফোরিত দুধের ওপর থেকে ব্লাউস ছিঁড়ে ফেলল. তার কামলালসা জাগ্রত শরীর নরম বিছানায় ডুবে গেল. তার দুটো হাত তার ভরাট দুধে উঠে এলো. দুই হাতের তালু দিয়ে উগ্রভাবে সে তার দুধ দুটোকে দলাই মলাই করতে শুরু করলো. তার ফুলে ফেঁপে ওঠা বোটা দুটোকে আঙ্গুল দিয়ে টেনে টেনে কচলাতে লাগলো. সে এত জোরে জোরে দুধ পিষছে যেন টিপে টিপে ফাটিয়েই ফেলবে. তাকে দেখে মনে হচ্ছে যেন অতিরিক্ত কামক্ষুদায় অসম্ভব উত্তেজিত এক উন্মত্ত দানবী. তার মনে হলো যেন তার সারা দেহে আগুন লেগে গেছে আর সেই আগুন না নিভলে সে জ্বলে পুড়ে চাই হয়ে যাবে.

অবিলম্বে মহুয়ার দুটো হাত গুদে নেমে এলো. ঊরু ফাঁক করে সে তার আঙ্গুলগুলো সেই মাংসল সমৃদ্ধ স্থানে ঢোকাতে-বার করতে আরম্ভ করলো. সে তার অবহেলিত মাতাল শরীরের চাহিদার কাছে নিজেকে সম্পূর্ণরূপে সপে দিল. পরিতৃপ্তির বিস্ফোরণের সামনে যতবার সে আত্মসমর্পণ করলো, প্রতিবারই তার বিধ্বস্ত ইন্দ্রিয়পরায়ণতা কামনার নবতরঙ্গে ভেসে গেল. প্রবল উত্তেজনার বশে সে পাগলের মত গোঙাতে লাগলো. দেহের বন্য কামচ্ছ্বাস ধাপে ধাপে উঠতে উঠতে চরমে পৌঁছে গেল. বিছানায় ছটফট করতে করতে সে তার ভরা নিতম্বকে ওঠাতে নামাতে শুরু করে দিল. আঙ্গুলগুলো তার কামোদ্দীপ্ত শরীরে হানা দিয়ে দিয়ে উচ্ছ্বাসের চূড়ান্ত উচ্চতায় তুলে দিল. কটিদেশের গভীরে স্রোত উঠতে শুরু করলো. সেই স্রোতে ভেসে গিয়ে সে সমস্ত কিছু ভুলে তার অত্যুষ্ণ গুদের আরো গভীরে আরো জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো.


কিচ্ছুক্ষণের মধ্যেই স্রোত তার সর্বোচ্চ চূড়া ছুঁলো. মহুয়ার মনে হলো গুদের গহ্বরে যেন একটা বিস্ফোরণ ঘটে তার কটিদেশকে বন্যায় ভাসিয়ে দিল. আঙ্গুলের গতিতে তুফান উঠলো. তার মোটা মোটা মাংসল ঊরু প্রচন্ডভাবে কেঁপে উঠলো. ধীরে ধীরে তার সারা শরীর অবসন্ন হয়ে পরলো. কামোচ্ছ্বাস কমে এলে পরে তার নিঃশ্বাস-প্রশ্বাস আস্তে আস্তে স্বাভাবিক হয়ে এলো. কিন্তু সে একইভাবে উদম হয়ে, পা ছড়িয়ে, তলপেটে হাত রেখে, অশ্লীল ভঙ্গিতে বিছানায় শুয়ে রইলো. তার ডবকা দেহ ঘামে আর রসে পুরো ভিজে গেছে. বিছানার চাদরটাও পুরো ভেজা. মহুয়া মনে মনে ঠিক করলো অভ-শুভো স্কুল থেকে ফেরার আগেই সে চাদরটাকে পাল্টে ফেলবে.



আধঘন্টা পরে মহুয়া স্নান করার জন্য বিছানা ছেড়ে উঠলো. তার গরম শরীরকে ঠান্ডা জলে ভিজিয়ে সে আরাম পেল. সে বেশ সময় নিয়ে গায়ে সাবান ঘষলো. বিশেষ করে ঝাড়ে আর গুদে তার হাত অনেকক্ষণ ধরে ঘোরাফেরা করলো. ইচ্ছাকৃত আঙ্গুল ঢোকালো, আদর করলো, আলতো করে চাপড় মারলো. এমন করতে করতে আবার তার শিরদাঁড়া শিরশির করে উঠলো. এক লম্বা দীর্ঘশ্বাস ফেলে সে সম্পূর্ণ নগ্ন হয়ে বেডরুমে পা দিল. একটা পাতলা গামছা দিয়ে সে তার গা মুছলো. গা মুছতে মুছতে সে দুই হাত দিয়ে তার ভরাট শরীরটাকে সোহাগে সোহাগে ভরিয়ে দিল. সে আরেকটা গামছা নিয়ে তার ভেজা চুল মুছলো.



ওয়ার্ডরোব খুলে মহুয়ার দৃষ্টি হাকলা নীলের স্বচ্ছ শাড়ীটার ওপরে পরলো. সাথে সাদা পাতলা ব্লাউসটাও তার চোখ টানলো. কোনো ব্রা বা সায়ার কথা না ভেবে সে শাড়ী-ব্লাউস দুটো হাতে তুলে নিল. অন্তর্বাসের চাপ এবং ওজন সে ঘৃনা করে. যখনই সুযোগ হয় সে ওসব বর্জন করতে পছন্দ করে. তার নরম সেক্সি ত্বকে, বিশেষ করে তার ঐশ্বর্যময় কোমরে আর পাছায়, কাপড়ের ঘর্ষণ অনুভব করতে সে ভালবাসে. স্বচ্ছ শাড়ীর নিচে সায়া না থাকায় তার তলার ভান্ডার আর মোটা মোটা মাংসল ঊরু দুটো সম্পূর্ণ খোলা পরে থাকে. কিন্তু সে গ্রাহ্য করে না. যখন সে এমনভাবে অন্তর্বাসহীন হয়ে পোশাক পরে, তখন নিজেকে তার সম্পূর্ণরূপে মুক্ত মনে হয়. তার হাতে এখন সারাটা দিন পরে আছে. স্বামী ফেরার আগে ওসব গায়ে চাপিয়ে নিলেই হলো.



কিন্তু দুই ভাগ্নের সামনে তার কোনো লজ্জা নেই. অন্তর্বাসহীন অবস্থায় ওদের সামনে চলতে ফিরতে সে অনেক স্বাচ্ছন্দ্য বোধ করে. তার মনে হয় ওরাও বুঝি ওদের মামীকে এভাবে দেখতেই বেশি পছন্দ করে. যাই হোক, অন্তর্বাস ছাড়া মামীকে স্বচ্ছ শাড়ী পরে ঘোরাফেরা করতে দেখতে ওরা কখনো বিব্রত বোধ করে না. ওদের মুখে-চোখে বিহবলতার কোনো চিন্হ মহুয়া দেখতে পায় না. ছোটবেলা থেকেই শুধুমাত্র সায়া-ব্লাউস বা শুধু শাড়ী আর সায়া দিয়ে মামীকে তার সরস দেহ ঢাকতে দেখে ওরা অভ্যস্ত. পুরো কাপড়-চোপড় যে খালি ওদের মামার জন্য সেটা ওরা গোড়াতেই বুঝে গেছিল. অনুভুতিটা মামীর প্রতি ওদের আকৃষ্ট হতে আরো বেশি সাহায্য করে. ওদের সামনে মামী অতিরিক্ত স্বাচ্ছন্দ্যে থাকে বলে তাকে আরো বেশি করে ভালবাসে. ওদের নিজেদেরকে স্পেসাল মনে হয়, আরো আলোড়িত হয়ে ওঠে. অবশ্য এখনো পর্যন্ত দুই ভাই ওদের সমস্ত অনুভুতিগুলো নিজেদের মনেই গোপন রেখেছে, প্রকাশ করেনি.
মহুয়া স্বচ্ছ শাড়ী ও পাতলা ব্লাউসটা পরে নিল. পোশাকটা টেকনিক্যালি তার গোটা দেহটাকে ঢেকে রাখলেও তার মসৃন নরম আয়েশী থলথলে ঐশ্বর্যকে ভয়ঙ্করভাবে উন্মোচিত করে রেখেছে. তার গভীর ও লোভনীয় নাভির বেশ কিছুটা নিচে বাঁধা পাতলা শাড়ীটা কেবল তার প্রকান্ড পাছাটা আঁকড়ে রয়েছে আর মহুয়াকে যদি প্রয়োজনের থেকে একটু বেশি ঝুঁকতে হয়, তাহলেই শাড়ীটা তার নধর দেহ থেকে খসে পরবে. পাতলা সাদা ব্লাউসটা এত টাইট আর লো-কাট যে স্বচ্ছ শাড়ী ভেদ করে তার দুধের খাঁজের অর্ধেকটাই প্রকাশিত হয়ে পরেছে. ব্লাউসের তলাটা মহুয়ার ভারী দুধের তলদেশের সাথে আটকে দুধ দুটোকে যেন জীবন দিয়ে দিয়েছে. তার হাঁটার তালে তালে ও দুটো লাফাচ্ছে.


দুধের তলদেশ থেকে ঝাড়ের প্রান্তের এক ইঞ্চি আগে পর্যন্ত অতিরিক্ত উত্তপ্ত ও ভরাট মাংসের এলাকা সম্পূর্ণরূপে অরক্ষিত. এলাকাটা বৃহৎ, বিস্তীর্ণ ও পৃথিবীর সবথেকে গভীর আর রসালো নাভি দ্বারা ভূষিত. মহুয়ার উদগ্র প্রলোভনের রহস্য তার এই থলথলে অথচ সেক্সি অঞ্চলে লুকিয়ে রয়েছে আর সেটার খবর সে ভালোই রাখে. পেছনদিকে শাড়ীটা নেমে গিয়ে তার পাছার গর্তের কিনারায় এসে ঠেকেছে. বিশাল পাছার শাঁসালো দাবনা দুটোকে আলগাভাবে জড়িয়ে আছে. সোজা কোথায় তার সারা শরীর ভয়ানকভাবে যৌনসঙ্গম করার জন্য চিত্কার করছে.

মহুয়ার সরস দেহ আবার চঞ্চল হতে থাকে আর সে অভ্যাসমত গুদটাকে আদর করতে লাগে. মধ্যাহ্নভোজের আগে কিচ্ছুক্ষণের জন্যে গুদে উংলি করা তার স্বভাব. এমন সময় দরজার কলিং বেলটা বেজে উঠলো. মহুয়া জানলার ফাঁক দিয়ে দেখল সবজিওয়ালা এসেছে. ও ব্যাটা দু-তিনদিন অন্তর একবার করে আসে. সে সোফা ছেড়ে উঠে দরজার কাছে গেল, তবে গুদ থেকে আঙ্গুল বের করে নিল না. কটিদেশকে গ্রাস করে শুরু করা উষ্ণ আর্দ্রতাকে ত্যাগ করতে সে বড়ই অনিচ্ছুক. তার স্বচ্ছ শাড়ীতেও একটা ছোট ভেজা দাগ লেগে গেছে. সে এতটাই জেগে উঠেছে, যে তাকে নিজের মত ছেড়ে দিলে পরে, এসময়টায় সে শুধু অনেকক্ষণ ধরে নিজেকে সোহাগ করতে চায়.


শীঘ্রই মহুয়ার মন দুপুরবেলার এই জ্বালাতনকে মেনে নিল. কিন্তু তার উত্তপ্ত শরীরে সংকেতটা পৌঁছাতে একটু দেরী হয়ে গেল. শরীরে একটা আভ্যন্তরীণ লড়াই ইতিমধ্যেই শুরু হয়ে গেছে. বিশেষ করে তার ঊরুর ফাঁকে একটা ছোটখাটো প্রবাহ মৃদুভাবে শুরু হলো বলে. স্বচ্ছ শাড়ীর ওপর দিয়ে গুদ ঘাটতে ঘাটতে দরজাটা অর্ধেক ফাঁক করে মহুয়া মাথা বের করে তাজা সবজির খোঁজ করলো. সবজিওয়ালা জানালো আজকের সব সবজিই টাটকা. তাকে বাইরে বেরিয়ে এসে সবজিগুলোকে ভালো করে পরীক্ষা করার জন্য আহ্বান জানালো.


মহুয়া সবজিওয়ালাকে ভালো করে লক্ষ্য করলো. তার মনে অনিচ্ছার রেশ এখনো অল্পসল্প রয়ে গেছে. আঙ্গুল দিয়ে গুদটাকে নিয়ে খেলতে খেলতে সে একটু চিন্তা করলো. গুদে একটা সর্বশেষ খোঁচা মেরে সে দরজাটা পুরো খুলে দিল. তার পোশাক দেখে, বা তার অভাব দেখে, মধ্যতিরিশের সবজিওয়ালার মুখ হাঁ হয়ে গেল. ও বড় বড় চোখে তাকে গিলতে লাগলো, যতক্ষণ না মহুয়ার গলা খাকরানি শুনে ওর চটকা ভাঙ্গলো. ওর চিন্তাধারা আলোর গতিতে ছুটতে লাগলো. এতদিন ধরে আসতে আসতে ও এটা জেনে ফেলেছে যে এ বাড়ির বউটা যেমন গরম, তেমন কামুক স্বভাবের. বছরের পর বছর বাড়ি বাড়ি ঘুরে সবজি বিক্রি করতে করতে বহু কামুক বউয়ের সাথে ওর আলাপ হয়েছে. একটা ভুখা গুদকে ও দেখেই চিনতে পারে.


গত এক বছর ধরে সবজিওয়ালা মহুয়াকে নানা ধরনের ঢিলেঢালা, অগোছালো, খোলামেলা পোশাকে দেখেছে. কিন্তু যে কোনো ভাবেই হোক, সে কোনকিছুকে নিয়ন্ত্রনের বাইরে বেরোতে দেয়নি. লোকজনকে আহবান করার বদলে খেপাতেই বেশি পছন্দ করেছে. অবশ্য সবজিওয়ালা বুঝে গেছিল যে এই ডবকা, গরম অথচ অভাবী বউটা একদিন না একদিন ধরা দেবেই. কতদিন শুধু খেপিয়ে শালীর মন ভরবে. একদিন না একদিন তো গুদের চুলকানি মেটাতে হবে. গুদমারানীটার হাবভাব দেখে মনে হচ্ছে আজই হলো সেই দিন. রেন্ডিমাগীটা যেভাবে কাপড়-চোপড় পরেছে, তাতে করে না পরলেও কোনো ক্ষতি হত না. স্বচ্ছ শাড়ীটা দিয়ে শালীর সবকিছু দেখা যাচ্ছে. খানকিমাগীটার শরীরের লদলদে মাংসগুলো যেন ওদের খাবলে খাবলে খাওয়ার জন্য চিল্লাচ্ছে.


সবজি পরীক্ষা করার জন্য মহুয়া ঝুঁকতেই তার বুক থেকে শাড়ীর আঁচল খুলে পরলো. বিশাল দুধের মাঝে বিরাট বড় খাঁজ সম্পূর্ণরূপে উন্মোচিত হয়ে পরলো. এমনকি দুধের বোটা দুটোও বেহায়ার মত শক্ত হয়ে ব্লাউসের কাপড় ভেদ করে ফুটে উঠেছে. মহুয়া কিন্তু বুঝতে পারেনি যে তার আঁচল খসে পরেছে. সে আপনমনে ঝুড়ি থেকে সবজি তুলে চলেছে. সবজিওয়ালার চোখ গোল গোল হয়ে গেছে. বাঁড়াটা লোহার মত শক্ত হয়ে পুরো ঠাঁটিয়ে গেছে. লুঙ্গি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে. শরীরের সমস্ত শিরা-উপশিরায় যেন আগুন লেগে গেছে.


সন্দেহাতীতভাবে মহুয়া হলো সবথেকে গরম খদ্দের. শুধুমাত্র তার খোলামেলা সাজপোশাকের জন্য সবজিওয়ালা তার বাড়িতে আসার জন্য মুখিয়ে থাকে. প্রতিবার এসে মহুয়ার কাছ থেকে নিত্যনতুন চমক পেতে ওর ভীষণই ভালো লাগে. কিন্তু আজকের দিনটা আগের সমস্ত চমকগুলোকে ম্লান করে করে দিয়েছে. মাই, বোটা, নাভি, পেট, কোমর, তলপেট, জাং, ঝাঁট - মহুয়ার নধর দেহের প্রতিটা সরস অংশ তার স্বচ্ছ স্বপ্নালু কাপড়-চোপড় ভেদ করে অতি সুস্পষ্টভাবে ফুটে উঠেছে. আরবের নর্তকীরা স্বচ্ছ তলদেশ পরে থাকে. কিন্তু তারা অন্তত প্যানটিটা পরে. এখানে একটা মধ্যবয়স্কা গৃহবধু নির্লজ্জভাবে সবজিওয়ালাকে এমন দৃশ্য দেখাচ্ছে যা শুধুমাত্র কল্পনাই করা যায়.


মহুয়ার অন্যমনস্কতার সুযোগে সবজিওয়ালা লোলুপ দৃষ্টি দিয়ে তার যৌন আবেদনে ভরা টসটসে ডবকা শরীরের প্রত্যেক ইঞ্চি গিলছে. ওর চোখ তার বিশাল ভারী পাছার কাছে গিয়ে আটকে গেল. শাড়ীটা নেমে গিয়ে পাছার বেশ খানিকটা অংশ বেপরদা হয়ে পরেছে. শুধুমাত্র ক্ষুদার্ত মাংসই এমন উচ্ছৃঙ্খলভাবে নিজেকে জাহির করতে চায়. সবজিওয়ালা আর নিজেকে সামলাতে পারল না. ওর পশু প্রবৃত্তি তার অধিকার দখল করার জন্য ছটফটিয়ে উঠলো. ও মহুয়ার কাছে সরে এলো. এমন ভাব করলো যেন ব্যাগ ভরতে সাহায্য করতে চাইছে. ব্যাগ ভরতে গিয়ে মহুয়াকে হাত দুটো তুলতে হলো আর তার ফলে শাড়ীটা তার কাঁধ-বুক-কোমর থেকে খুলে পরে কোনমতে তার নিতম্বকে আঁকড়ে ধরল. ঠিক এই সময় মহুয়া অনুভব করলো সবজিওয়ালার সামনে সে ঠিক কতখানি উদম হয়ে দাঁড়িয়ে আছে. লজ্জায় তার মুখ লাল হয়ে গেল. কিন্তু কিছু করার নেই. তার দুটো হাতই ভর্তি. সে আর নিজেকে ঢাকতে পারবে না.

সবজিওয়ালার চোখে চোখ পরতেই মহুয়া ওর চোখে আগুনের স্ফুলিঙ্গ খেলা করতে দেখল. ওর চোখ দুটো তীব্র কামচ্ছ্বাসে জ্বলজ্বল করছে. ওর দৃষ্টি তার শিরদাঁড়ায় ঠান্ডা শিহরণ বইয়ে দিল. তার কটিদেশ থেকে বন্যার মত উষ্ণ রস ফিনকি দিয়ে বেরিয়ে তার ভেজা যোনিমুখ আরো ভিজিয়ে দিল. এবারের রসের তোড় কিন্তু একেবারে আলাদা. কোনো বাঁধাবিঘ্ন ছাড়াই রস বেরিয়ে চলল. থামা নেই. বিরতির কোনো অবকাশ নেই. যে নিয়ন্ত্রণ ব্যবস্থা সে সাধারণত এমন সময় নিয়োগ করে, সেটা সবজিওয়ালার ক্ষুধার্ত স্থির দৃষ্টির সামনে পুরোপুরি ভেঙ্গে পরেছে. সে শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে হালকা হালকা কাঁপছে.


সবজিওয়ালা ওর বলিষ্ঠ হাত দুটো মহুয়ার খোলা নিতম্বের দিকে বাড়িয়ে দিল. নিতম্ব ধরে তাকে ওর কাছে টেনে আনলো. ওর পুরুষালি স্পর্শ ম্যাজিকের কাজ করলো. একটা বীর্য সমৃদ্ধ শক্তিশালী পুরুষের দৃঢ় হাতের চাপ তার ভঙ্গুর মেয়েলী রক্ষণকে চুরমার করে দিল. দুঃসাহসী সবজিওয়ালা শাঁসালো নিতম্বে রাখা হাত দুটো দিয়ে মহুয়ার শরীরের ঝাঁজালো উত্তাপ অনুভব করতে পারল এবং এক সেকেন্ডে বুঝে গেল এই ডবকা সরস দেহটা এতদিন ধরে খালি মিছিমিছি নষ্ট হচ্ছে. যখন নিতম্বে মুঠোর দৃঢ়তা বাড়িয়ে মহুয়াকে ঘুরিয়ে দিল তখন ও শুধু একটা চাপা ককানি শুনতে পেল. তার উঁচু পাছার সাথে ওর ঠাঁটানো বাঁড়া গিয়ে ঠেকলো. যদিও মাঝে কাপড়ের পাতলা আস্তরণ রয়েছে, তবুও তার ভেতর দিয়েও গরম চামড়া তাপ বেশ ভালোভাবেই আঁচ করা যাচ্ছে. এই মধ্যবয়স্কা গৃহবধূর মত কামুক মহিলা ও জীবনে আর দুটো দেখেনি.


সবজিওয়ালা সজোরে এক টান মেরে মহুয়ার গরম নিতম্ব থেকে শাড়ী খুলে ফেলল. শাড়ীটা তার পায়ের কাছে জড়ো হয়ে পরে রইলো. এখনও মহুয়া লালসায় বিহবল হয়ে আছে. সবজিওয়ালাকে তার দেহটাকে নিয়ে যা ইচ্ছে তাই করতে দিচ্ছে. সবজিওয়ালাও মনের খুসিতে তার পাছাটাকে দলাই-মলাই করছে; টিপছে-টুপছে. সে কোনো অভিযোগ না করে, চুপচাপ দাঁড়িয়ে দাঁড়িয়ে টেপন খাচ্ছে আর মুখ দিয়ে চাপা স্বরে গোঙাচ্ছে. চটকানি খেতে খেতে মহুয়ার তলাটা আরো বেশি করে ভিজে উঠলো. একবারের জন্যও সবজিওয়ালাকে বাঁধা দেবার ইচ্ছে তার মনে এলো না. তার এতক্ষণ ধরে সুড়সুড় করতে থাকা গুদ দিয়ে টপটপ করে রস ঝরতে শুরু করলো. তার পা দুটো কোনো জাদুমন্ত্রে আপনাআপনি ফাঁক হয়ে গেল. সেই সুযোগে সবজিওয়ালা ওর হাত থাইয়ের ভিতরে গলিয়ে দিল. ওর আঙ্গুল তার ফুটন্ত রসসিক্ত মাতাল গুদ স্পর্শ করলো. গুদে হাত পরতেই মহুয়ার এতক্ষণ ধরে ফোঁটা ফোঁটা করে জমতে থাকা কামানল যেন বিস্ফোরণ হয়ে ফেটে পরলো. এক অসহায় কাকুতিতে চিত্কার করে সে কেঁদে উঠলো. তার সারা দেহ থরথরে করে কাপছে. তার ভারী শরীরের ওজন দুটো পা আর নিতে পারল না. ধপ করে মাটিতে পরে গেল আর হাঁটু গেড়ে দুই হাতে ভর দিয়ে চার হাত-পায়ে দাঁড়িয়ে কোনক্রমে টাল সামলালো.


মহুয়ার চার হাত-পায়ে দাঁড়ানো ভঙ্গিমা এক অদ্ভুত বিস্ময়কর দৃশ্য প্রদর্শন করলো. অতৃপ্ত কামলালসায় তার মুখ চকচক করছে আর তার সুবিপুল পাছা উচ্ছৃঙ্খল রিসংসায় অবাধ্যভাবে কাঁপছে. সে নিতম্বে মোচড় দিয়ে পাছাটা পিছন দিকে ঠেলে দিল, যাতে করে সেটা সবজিওয়ালার বাঁড়াটাতে ধাক্কা মারতে পারে. ইতিমধ্যে সবজিওয়ালা লুঙ্গি খুলে ওর লোহার মত শক্ত ঠাঁটানো বাঁড়াটা বার করে ফেলেছে. সেটা কামুক গৃহবধুর গুদের প্রত্যাশায় থরথরিয়ে কাঁপছে. ডবকা সুন্দরী মাগীটার হামাগুড়ি দেওয়া ভঙ্গিমাটাকে এক ঝলকে দেখে ও বুঝে গেল শালী খানকিমাগী রাস্তার কামুক কুত্তির মত গরম আর অভাবী. রেন্ডিমাগীটার ভয়ঙ্করভাবে চোদন খাওয়ার প্রয়োজন আর সেটা আজ ছিনালমাগীটা প্রচুর পরিমানে পাবে. 


এক পেল্লায় ধাক্কায় সবজিওয়ালা মহুয়ার গুদে প্রবেশ করলো. গুদের দেওয়াল ভিজে থাকায় এক গাদনে গোটা বাঁড়াটাকে ঢুকিয়ে দিতে কোনো অসুবিধে হলো না. গভীর আবেগে মহুয়া "আঃ আঃ" করে উঠলো. অসম্ভব লিপ্সায় সে প্রায় কেঁদে দিল. তার কর্মাক্ত গুদে সবজিওয়ালা ধীর গতিতে ঠাপ মারতে আরম্ভ করলো. উন্মক্ত কামলালসায় পাগল হয়ে গিয়ে মধ্যবয়স্কা গৃহবধু চিত্কার করে তাকে আরো জোরে জোরে চোদার কাকুতি জানালো আর দুশ্চরিত্রা নারীর বেলাল্লাপনা দেখে সবজিওয়ালাও অমনি ওর চোদার গতি বাড়িয়ে দেহের সর্বশক্তি দিয়ে কোমর টেনে টেনে তার গুদে বড় বড় ঘাই মারতে লাগলো.


প্রকান্ড বাঁড়াটা, যেটা মহুয়া এখনো পর্যন্ত চোখেও দেখেনি, চন্ডালমূর্তি ধারণ করে তার জ্বলন্ত গুদটাকে ফুঁড়ে-ফাটিয়ে দিচ্ছে. এমন একটা ঢাউস বাঁড়ার চোদন খেয়ে তার গুদের গর্তটা বড় হয়ে যাচ্ছে. রাক্ষুসে বাঁড়াটা দিয়ে গুদ মারাতে মারাতে সে কামাবেগের এক নতুন বলয়ে প্রবেশ করছে. গায়ে ছ্যাঁকা লাগানো পাঁচ মিনিট ধরে এই উগ্র বন্য চোদন চলল আর শেষমেষ নিছকই পরিস্থিতির দুর্ধষ্য অভিনবত্ব এবং দুর্দান্ত আসক্তি দুজনকে বশীভূত করে ফেলল. সবজিওয়ালা এক আর্তনাদ করে বীর্যপাত করলো আর এক সত্যিকারের দুশ্চরিত্রা স্ত্রীলোকের মত ওর গোটা বীর্যটা গুদে নিতে মহুয়া তার বিপুল পাছাটা পিছন দিকে আরেকটু ঠেলে লোভার্তভাবে উঁচিয়ে ধরল. চোদন খাওয়ার সময় সবকিছু ভুলে শুধু বাঁড়ার চিন্তাটাই তার মাথায় খেলা করেছে. সে যেন একটা ঘোরে চলে গেছে. সেই সুযোগে সবজিওয়ালা তাকে রাস্তার কুত্তির মত চার হাত-পায়ে চুদে তার গর্ভে গাদাখানেক ফ্যাদা ঢেলে দিয়েছে. ওর পৌরুষ তাকে সত্যিই অবাক করে দিয়েছে.


বীর্যপাত হবার পরেই সবজিওয়ালা মহুয়ার নিতম্ব ছেড়ে দিল আর সে ঘোরার আগেই চটপট ওর লুঙ্গিটা পরে ফেলল. উল্টোদিকে এতক্ষণ ধরে প্রবল ঝরঝাপটা সামলাবার পর মহুয়ার দেহ এখনো থরথর করে কাঁপছে. অবশ্য এমন প্রচন্ড হানা অতিশয় তৃপ্তিকর. সে তার হানাদারের শরীরের দিকে ধীরে ধীরে তাকালো. প্রথমেই তার চোখ বাঁড়াটার দিকে গেল. কিন্তু তাকে নিরাশ হতে হলো. বাঁড়াটা লুঙ্গির নিচে ঢাকা পরে গেছে. যেটা তাকে এত সুখ দিল সেটাকে সে একবার দেখতেও পেল না. সবজিওয়ালা আর দেরী করলো না. আবার আসবে বলে মহুয়ার কাছ থেকে বিদায় নিল.

মহুয়া অর্ধেক হামাগুড়ি দেওয়া অবস্থায় মেঝেতে পরে রইলো. এখনো তার শরীরের উত্তাপ বিন্দুমাত্র কমেনি. সে সত্যিকারের একজন দুশ্চরিত্রা নারী. তার পাছাটাকে যথেষ্ঠ পরিমানে চটকান হয়েছে. তার গুদটাকে মারাত্মকভাবে গুতান হয়েছে. তার মনকে আস্তে আস্তে একটা আয়েশী ভাব গ্রাস করছে. কিন্তু তার বিশাল দুধ দুটো এখনো আদর খাবার জন্য ছটফট করছে আর অতি অল্প সময়ের মধ্যেই সেই ছটফটানি তার গুদে গিয়ে বাসা বাঁধলো. তার গুদটা আবার চুলকাতে শুরু করে দিল. তার দুই থাইয়ের মাঝে ধিক ধিক করে আবার আগুন জ্বলে উঠলো. মহুয়া আশ্চর্য হয়ে গেল. সে অবাক হয়ে ভাবতে লাগলো তার দেহের ক্ষিদের পরিমাণ ঠিক কতটা.


মহুয়া আস্তে আস্তে উঠে দাঁড়ালো. তার গায়ে শুধু ঘামে ভেজা পাতলা ব্রাহীন ব্লাউস, যার প্রথম দুটো হুক সর্বদার মতই এখনো খোলা. সে মেঝে থেকে শাড়ীটা হাতে তুলে নিল. সে ঠিক করতে পারল না শাড়ীটা পরে নেবে, নাকি গা ধুতে বাথরুমে যাবে. তার জাং দুটো চটচট করছে আর গুদের স্ফীত পাঁপড়িতে এখনো কিছুটা ফ্যাদা আটকে রয়েছে. ভিজে ফ্যাদা এখনো শুকোতে শুরু করেনি. আইসক্রিমের মত করে আঙ্গুল দিয়ে কিছুটা ফ্যাদা গুদ থেকে তুলে সে নাকের কাছে নিয়ে এসে শুঁকলো. ফ্যাদার ঝাঁজালো গন্ধটা তার দারুণ মনে হলো.


"হুম্ম!" ফ্যাদার গন্ধে তার মুখ দিয়ে গরগর আওয়াজ বেরিয়ে এলো.


আচমকা দরজার কলিং বেলটা বেজে উঠলো. হঠাৎ করে এই অবেলায় অসময়ে বেল বাজতে শুনে সে একসাথে অবাক এবং আতঙ্কিত হয়ে উঠলো. তবে কয়েক সেকেন্ডের মধ্যেই শঙ্কা সামলে সে সতর্ক হয়ে গেল. ঝটফট সে তার বিধ্বস্ত নিতম্বের ওপর কোনক্রমে শাড়ীটা জড় করলো. সায়া না থাকায় শাড়ী বাঁধতে অপেক্ষাকৃতভাবে একটু সময় লাগলো.


"কে?" সে গলা তুলে জিজ্ঞাসা করলো.


"মামী! আমি!" দরজার ওপার থেকে অভর গলা পাওয়া গেল.


মহুয়া যেন হাঁফ ছেড়ে বাঁচলো. তবে সে এক মুহুর্তের জন্যও অসতর্ক হলো না. তাড়াহুড়ো করে শাড়ীটা কোনরকমে গায়ে জড়িয়ে নিল. যেহেতু অভ এসেছে, তাই তাকে আর তার পোশাক-আশাক নিয়ে বিশেষ মাথা ঘামাতে হবে না. তবে কিছুক্ষণ আগেই যে একটা তুচ্ছ সবজিওয়ালা যে তাকে চুদে দিয়ে গেছে আর সেই জংলি চোদনের আসক্তিতে এখনো যে তার অনুভূতিগুলো সব মুড়ে রয়েছে, সেটা ভেবে অতি সামান্য একটা অপরাধভাব তার মনে জেগে উঠলো. যদিও সে শাড়ীটা খুব তাড়াতাড়িই পরে নিয়েছে, তবুও ঊরুসন্ধিস্থলের কাছে একটা আঠাল দাগ শাড়ীতে পরে গেছে, যেটা সে আটকাতে পারেনি. সেই অবস্থাতেই সে দরজা খুলে দিল. অভ জানালো দুপুরের ক্লাস বাতিল হয়ে যাওয়ায় ও বাড়ি চলে এসেছে.


ঢুকতে ঢুকতে অভ জিজ্ঞাসু দৃষ্টি দিয়ে মামীর দিকে তাকালো. আজ মামীকে দেখতে একটু অন্যরকম লাগছে. চুল আলুথালু হয়ে আছে. শাড়ীটাও অদ্ভুতভাবে পুরো দুমড়েমুচড়ে পরেছে. ছোট্ট ব্লাউসটা ঘামে পুরো ভেজা. যদি মামীর মুখটা না চকচক করত, তাহলে অভ ভাবত মামী বুঝি রান্নাঘরে কাজ করতে গিয়ে এমন বিশ্রীভাবে ঘেমেছে. দরজা খুলে ঢিমে তালে পাছা দুলিয়ে মহুয়া লিভিং রুমে রাখা কৌচের দিকে পা বাড়ালো আর অভ তার চলাফেরা মনোযোগ সহকারে লক্ষ্য করলো. পাছার দুলুনিটা যদিও বেশ শ্লথ, তবে অনেক বেশি কামোদ্দীপক. দৃশ্যটা ভাষায় ঠিকমত ব্যাখ্যা করা যায় না, তবে নিশ্চিতরূপে মামীকে আজ একটু অন্য রকম লাগছে.


অকস্মাৎ অভর নজর স্বচ্ছ শাড়ীটায় ঊরুসন্ধিস্থলের কাছে ভেজা দাগটার ওপর পরল. দাগটা ভারি উত্তেজক দেখাচ্ছে. অভর মনে সন্দেহের দানা বাঁধলো. মহুয়া লক্ষ্য করলো বড় ভাগ্নের নজর ঠিক কোথায়. কিন্তু বড় দেরী হয়ে গেছে. এখন ব্যাপারটা আর শুধরে নেওয়া যায় না. পরিস্থিতি স্বাভাবিক করতে সে কৌচে বসে পা ছড়িয়ে দিল. তার এই অশ্লীলতা দেখে সেকেন্ডের মধ্যে অভর বাঁড়াটা শিড়শিড় করে উঠলো. অবশ্য ওর সেক্সি মামীর দিকে এক মিনিট তাকিয়ে থাকলে এমনিতেই ওর বাঁড়াটা শক্ত হতে শুরু করে. মহুয়া অভকে স্নানে যেতে বলল. অভর স্নানের পর তারা একসাথে মধ্যাহ্নভোজ করবে. অভ আর কালবিলম্ব না করে বাথরুমে ছুটল. ধীরে ধীরে প্যান্টের ওপর একটা ছোটখাট তাবু ফুলে উঠছে. মামীর সামনে থেকে সরে যেতে পেরে অভ বেঁচে গেল.

কৌচের ওপর অশোভনভাবে বসে আধা-শুয়ে আধা-বসে মহুয়া মেন ডোরটা অল্প খানিকটা খোলার আওয়াজ পেল. অভর আসার পর দরজাটা বন্ধ করতে সে ভুলে গেছে. দরজাটা আরো বেশি ফাঁক হলে সে সবজিওয়ালাকে দেখতে পেল. সঙ্গে সঙ্গে সে আতঙ্কিত হয়ে উঠলো. বাথরুমের দিকে ইশারা করে হিসহিসিয়ে সবজিওয়ালাকে চলে যেতে বলল. কিন্তু সবজিওয়ালা চলে যাবার জন্য আবার ফিরে আসেনি. মহুয়ার কাছ থেকে বিদায় নেবার খানিক বাদেই ও সকালের বিস্ময়কর অভিজ্ঞতার কথা স্মৃতিচারণ করছিল. বিশেষ করে এত সহজে ভদ্রমহিলার গুদে বাঁড়া ঢোকাতে পেরে ও ভয়ানক উত্তেজিত হয়ে পরে. ভাবতে ভাবতে ওর আখাম্বা বাঁড়াটা লোহার মত শক্ত হয়ে যায়. ওর মনে হয় এখনো অমন চমচমে গুদে বাঁড়া আরেকবার ঢোকানোর সময় এখনো হাতে রয়েছে. এমনিতেও শালী চোদনখোর মাগী এখন হয়ত গুদে আঙ্গুল ঢুকিয়ে বসে আছে. এছাড়া শালী গুদমারানীর কিই বা করার থাকতে পারে. খানকিমাগীটার দেহের ভুখ অসম্ভব বেশি, কিন্তু বিয়ে করেছে একটা ক্যালানেকে. গুদে উংলি করা ছাড়া ল্যাওড়াচুদিটার আর কোনো উপায় নেই. ওই উপোসী গুদে আরেকবার ওর প্রকান্ড বাঁড়াটা দিলে শালী রেন্ডিমাগীটাও খুশ হয়ে যাবে. তাই মহুয়ার গুদে আবার বাঁড়া ঢোকাতে ও ছুটে চলে এসেছে.


সবজিওয়ালা তার কাছে আসতেই মহুয়া উদ্বেগের সাথে ফিসফিস করে বলল যে তার বড় ভাগ্নে বাথরুমে স্নান করছে. কিন্তু সবজিওয়ালা তার কোনো মিনতিই কানে তুলল না. দৃঢ় হাতে তাকে ঘুরিয়ে দিয়ে এক ঝটকায় ও ওর লুঙ্গি খুলে ফেলল. অদ্ভুত হলেও সবজিওয়ালার আনুগত্য স্বীকার করে মহুয়া কৌচে ঘুরে বসলো. সে শুধু বারবার বাথরুমের দিকে ইশারা করতে লাগলো. কিন্তু ওকে একবারের জন্যও বাঁধা দিল না. অটল অথচ নীরব দক্ষতার সাথে সবজিওয়ালা তার বিপুল পাছাটাকে শক্ত হাতে চেপে ধরে মহুয়াকে পুতুলের মত ঝাঁকালো.


নবজীবনপ্রাপ্ত কামলালসায় মহুয়ার শরীর ধড়ফড় করে উঠলো আর তার গুদ দেখে ফোঁটা ফোঁটা রস ঝরতে লাগলো. সবজিওয়ালার পৌরুষত্বের সামনে পরিস্থিতির ঝুঁকি আর বিপদের সম্ভাবনা অতি তুচ্ছ হয়ে পরল. শাড়ী তুলে সবজিওয়ালা ওর প্রকান্ড বাঁড়াটা এক ধাক্কায় তার জবজবে মাতাল গুদে গোটা ঢুকিয়ে দিল. নিমেষের মধ্যে গাদনের পর গাদন মারা চালু হয়ে গেল আর সাথে সাথেই প্রচন্ড লোভে তার গুদ দিয়ে ওর বাঁড়াকে খামচে ধরল. দুজনেই বাথরুম থেকে স্নানের শব্দ পেল. ঠিক আগের বারের মত সেই এক ভঙ্গিতে চার হাত-পায়ে কুকুরের মত মহুয়াকে দাঁড় করিয়ে সবজিওয়ালা তাকে নির্দয়ভাবে চুদতে লাগলো. নিছক রিরংসার জ্বালায় সে ককাতে লাগলো, ফোঁপাতে লাগলো. তার শরীর এক ফুটে উঠতে চলা কুঁড়ির মত প্রতিক্রিয়া জানালো আর অতি শীঘ্রই ও ছ্যাড়ছ্যাড় করে এক বস্তা বীজ তার গর্ভের গভীরে ঢেলে দিল. ওর ভালবাসার রসের প্রতিটা বিন্দু সে শুষে নিল আর এই নিষিদ্ধ সাক্ষাতের আকস্মিক বিস্ফোরক চরমক্ষণে ডুবে গেল.


দ্রুত হাতে সবজিওয়ালা লুঙ্গি পরে নিয়ে মহুয়ার কানে ফিসফিস করে বিদায় জানালো. যতক্ষণে সে আবার স্বাভাবিক ভঙ্গিতে কৌচে গা এলালো, ততক্ষণে ও বাড়ি ছেড়ে বেরিয়ে গেছে. মহুয়া সুখে-পরিতৃপ্তিতে হাঁফাতে লাগলো আর অবাক হয়ে ভাবলো এত কম সময়ের মধ্যে কিভাবে সে দু-দুবার চুদিয়ে উঠলো. আবার সে সেই বাঁড়াটা দেখতে পেল না, যেটা তাকে এত আনন্দ দিল. কিন্তু সবথেকে উত্তেজক ব্যাপারটা হলো তার বড় ভাগ্নে ঠিক পাশের বাথরুমেই স্নান করছে, অথচ ও কিছুই জানতে পারল না. কিন্তু সে কতই না ভুল ভেবেছে. অভ সবই দেখেছে. আর তাই বাথরুম থেকে বেরোতে ওর অনেক সময় লাগলো. দশ মিনিটের মধ্যে দু-দুবার হাত মারলে, সুস্থ হতে তো কিছুটা সময় লাগবেই.


অভর মাথা ভনভন করছে, হৃদয়ের ধুকপুকানি ভীষনভাবে বেড়ে গেছে. আজ বাথরুম থেকে সে যা দেখেছে, তাতে সে প্রচন্ড পরিমাণে চমকে গেছে. এক দুর্দান্ত অদম্য কালো শক্তিশালী পুরুষকে দেখেছে ওর সুন্দরী মামীকে নিষ্ঠুরভাবে চটকাতে. দেখেছে সেই লোকটা ওর মামীর গুদটাকে রুক্ষভাবে চুদতে, তার ডবকা দেহটাকে বিশৃঙ্খলভাবে নষ্ট করতে আর শেষে গিয়ে তার গর্ভে থকথকে গরম গরম ফ্যাদা বমি করতে. অভকে হতবুদ্ধি করে দিয়ে মামী এমন বর্বরতাকে খুশি মনে প্রশ্রয় দিয়েছে, এমনকি তার জন্য আকুলভাবে প্রার্থনা করেছে. বড় ভাগ্নে বাড়িতে রয়েছে জেনেও এমন বেহায়ার মত চোদাতে মামী কোনো ধরনের কোনো আপত্তি করেনি. বাস্তবিকই সে একজন যৌনতা থেকে বঞ্চিত অত্যন্ত কামুক মহিলা.


সবথেকে খারাপ ব্যাপারটা হলো মামী রাস্তার কুকুরের মত চোদাতে পছন্দ করে. যখন চার হাত-পায়ে দাঁড়িয়ে সবজিওয়ালার ঢাউস বাঁড়াটা দিয়ে তার উষ্ণ গুদ মারাচ্ছিল তখন তাকে চেনা যাচ্ছিল না. দেখে মনে হচ্ছিল না যে সেই অভ আর শুভর এত আদরের মামী, যে দিনরাত ওদের যত্ন করে. মনে হচ্ছিল না এই সেই রহস্যময়ী মহিলা যে দিনের পর দিন খোলামেলা পোশাক পরে অভর বাঁড়াটাকে ভয়ানক জ্বালাতন করে. বদলে তাকে দেখে মনে হচ্ছিল যে সে একজন সম্পূর্ণ বারাঙ্গনা, যে লিঙ্গ ছাড়া কিছু বোঝে না আর শুধুই উত্তেজক জোরালো অবৈধ যৌনতার জন্য মুখিয়ে আছে.


কিন্তু ধীরে ধীরে অভর বিস্ময় সম্ভ্রমে বদলে গেল, অসম্মানের স্থান উপলব্ধি নিয়ে নিল আর ওর ঈর্ষা লালসায় রুপান্তরিত হলো. ওর তরুণ মন মামীর আচরণের সাথে মদ্যপ মামার অক্ষমতা আর লজ্জাকর ব্যবহারের সম্পর্কস্থাপন করতে পারল. অভ নিজেও জানে এমন একটা চমত্কার পরিপূর্ণ সৌন্দের্যের অধিকারী হওয়ার যোগ্যতা মামার নেই. এক অপরিচিতর কাছে রাজকীয় চোদন খাওয়ার সময় তার বেহায়া উচ্ছ্বাস দেখে ওর সুন্দরী মামীর যৌন আবেদনের সম্পূর্ণ ক্ষমতা এবং শারীরিক প্রয়োজনীয়তার পরিমাণ অভ উপলব্ধি করতে পারল. মামীর প্রতি ওর হৃদয় সমবেদনা জানালো. একই সাথে ওর বাঁড়াটাও মামীর প্রতি দরদী হয়ে উঠলো. ওটা আবার শক্ত হয়ে ঠাঁটিয়ে গেল.

অভর হাত বাঁড়ায় নেমে এলো. ও হাত মারতে শুরু করে দিল. কল্পনায় ও দেখতে পেল সবজিওয়ালা বুনো সারের তেজে মামীকে দুধেল গরুর করে তার গুদ মারছে আর চোদন খাওয়ার উল্লাসে মামী গলা ছেড়ে শীত্কার করছে. হাত মারতে মারতে সুন্দরী মামীর যৌনক্ষুধাকে আরো বেশি করে অনুভব করলো. বুঝতে পারল মামীকে ও সর্বথা খুশি দেখতে চায়. মামীকে উজ্জ্বল আর সন্তুষ্ট দেখতে ও ভালবাসে. মামীকে চোদাতে দেখতে ও সবথেকে বেশি পছন্দ করে.


বাথরুমের দরজাটা অল্প ফাঁক করে অভ লিভিং রুমে উঁকি মারলো. দেখল মামী স্বচ্ছ শাড়ীটাকে হাতে নিয়ে, গায়ে শুধু ছোট্ট ঘামালো ব্লাউসটা পরে, পাছা দুলিয়ে টলতে টলতে বেডরুমে গিয়ে ঢুকলো. মামীর উদম পাছা দেখে ওর জিভে জল এসে গেল. ওই উল্টোনো কলসির মত সুবিপুল পোঁদে চাটি মারতে বেশ লাগবে. অমন পোঁদের একটু উগ্র কচলানির দরকার আছে বৈকি. বাথরুম থেকে বেরিয়ে অভ সোজা মামীর বেডরুমের দিকে পা বাড়ালো. দরজার কাছে গিয়ে চুপিসারে ভেতরে চোখ বোলালো. মামী বিছানায় চিত হয়ে শুয়ে আছে. স্বচ্ছ নীল শাড়ীটা না পরে নিছক চাদরের মত কেবল গায়ের ওপর ছড়িয়ে নিয়েছে. তার একটা হাত তলপেটের ওপর ফেলা; মাঝেমাঝে হাতটা গুদটাকে আদর করছে আর তখন তার গলা থেকে চাপা গরগর আওয়াজ বেরোচ্ছে. দুধের বোটা দুটো পাতলা ঘেমো ব্লাউস ভেদ করে ফুটে উঠেছে. বোঝাই যাচ্ছে কিছুক্ষণ আগে ঘটে যাওয়া আশ্চর্য ঘটনার কথা ভাবছে. ঘটনাটা যে সে খুব ভালো করেই উপভোগ করেছে সেটা একদম জলের মত পরিষ্কার.


অভ ঠিকই আন্দাজ করেছে. সবজিওয়ালার সাথে পরকীয়া করতে মহুয়া সত্যিই খুব মজা পেয়েছে. কোনো সন্দেহ নেই সে প্রচন্ড আরাম পেয়েছে. কিন্তু যেটা তাকে হতভম্ব করে দিয়েছে তা হলো কত সহজে সে সবজিওয়ালার কাছে দু-দুবার আত্মসমর্পণ করেছে. তার কীর্তিকলাপ প্রমাণ করে দেয় সে কি ভীষণ সস্তাই না হয়ে গেছে. সে অতি ভাগ্যবতী যে তার বড় ভাগ্নে কাজকারবার দেখে ফেলেনি. ওর নিশ্চই এতক্ষণে স্নান হয়ে গেছে. সে বিছানায় উঠে বসলো. শাড়ীটা গায়ে আরো একবার আলগা করে জড়িয়ে নিল. তারপর অভর নাম করে একটা হাঁক ছাড়ল.


অভ মামীর উদ্বেগ লক্ষ্য করলো আর তার শাড়ী প্রায় পুরোপুরি পরা পর্যন্ত অপেক্ষা করে রইলো. যখন সে তার রসালো গভীর নাভির ছয় ইঞ্চি নিচে শাড়ী গিঁট বাঁধছে, তখন "মামী" বলে ডেকে অভ গিয়ে ঘরে ঢুকলো. মহুয়া একটুও বিচলিত হলো না. উল্টে শাড়ীটা ভালো করে গুঁজে ঠিকঠাক করতে লাগলো. শাড়ীর আঁচলটা এখনো মেঝেতে লোটাচ্ছে. সেটাকে হাত দিয়ে তুলে সে খুব উদাসীনভাবে তার মসৃণ কাঁধের ওপর আলতো করে রাখল. স্বচ্ছ শাড়ী আর ব্লাউস ভেদ করে দুধের বোটা এখনো দেখা যাচ্ছে, কিন্তু সেটা কোনো ব্যাপার না. তার বর্তমান অনাবৃত অবস্থা বড় ভাগ্নের কাছে নিত্যকর্মের অংশ আর সে নিশ্চিত সেটা আর নতুন করে অভকে বিব্রত করবে না.


অভ অবশ্য মামীর উচ্ছল শরীরটাকে দু চোখ ভরে গিলছে আর নতুন করে তারিফ করছে. মামী এখন তার কাছেও একটা মাংসপিন্ড, যেটা সময়ে সময়ে অত্যন্ত উদ্দাম এবং উন্মত্তভাবে সক্রিয় হয়ে ওঠে. ওর চোখ দুটো তার উপুড় হয়ে থাকা উঁচু পাছার সাথে আঠার মত আটকে আছে. এই কিছুক্ষণ আগেও জংলি সবজিওয়ালা ওটাকে ভয়ঙ্করভাবে টিপেছে - পিষেছে. এত অত্যাচারের পরেও মামী কি অদ্ভুতরকম তৃপ্ত - সন্তুষ্ট. মামীর মুখটা সামান্য লাল হয়ে চকচক করছে. ওই উজ্জ্বল রাঙ্গা মুখ দেখে বাঁড়া টনটন করে. মামীর তাজা চোদন খাওয়া চেহারা দেখে অভ মোহিত হয়ে যায়.


মহুয়া আর স্নান করার সময় পেল না. টেবিলে অভকে নিয়ে বসে সে খেতে খেতে ভাবে, যদি তার বড় ভাগ্নে জানতে পারত, যে এই কিছুক্ষণ আগে ওর মামীকে একটা অপরিচিত লোক নির্মমভাবে চুদেছে, তাহলে ওর কি ধরনের প্রতিক্রিয়া হত. কিন্তু সে জানে না যে অভ জানে সে সবজিওয়ালাকে দিয়ে চুদিয়েছে. আবার অন্যদিকে অভও জানে না যে ওর মামী কেবল একবার নয়, দু-দুবার সবজিওয়ালাকে দিয়ে চুদিয়েছে, তাও আবার কুকুরের ভঙ্গিতে, একদম রাস্তার কুত্তির মত.


মামী-ভাগ্নে দুজনেরই মাথায় যৌনতা ঘুরছে এমন সময়ে দরজার কলিং বেলটা বেজে উঠলো. ছোট ভাগ্নে শুভ চলে এসেছে. মহুয়া উঠে গিয়ে দরজা খুলল. দরজা খুলতেই শুভ মহুয়াকে জড়িয়ে ধরল. তার ঘেমো শরীরটার ওপর হাত বুলিয়ে তার রসালো গভীর নাভির দিকে হাত বাড়ালো. নাভির স্যাঁতসেঁতে ভাব দেখে ও অবাক হয়ে গেল. গালের চুমু খাওয়ার সময় তার মুখের স্বাদও অনেক আলাদা লাগলো. শুধু আলাদাই নয়, অনেক বেশি উত্তেজকও লাগলো. শুভর ছোট্ট নুনুটা হালকা শক্ত হয়ে তার টকটকে মামীর নরম প্রশস্ত উদরে গিয়ে ঠেকলো. ব্যাপারটা বুঝতে পেরে মহুয়ার একটু অস্বস্তি হলো. কিন্তু শুভ ধীরে ধীরে বড় হচ্ছে. এটাকে সে বড় হওয়ার একটা অংশ হিসেবে মেনে নিল. শুভ তাড়াতাড়ি করে খাওয়া শেষ করে নিলে মহুয়া ওকে নিয়ে বেডরুমে ঘুমোতে ঢুকে গেল. অভও নিজের ঘরে শুতে চলে গেল.


বিকেল চারটে নাগাদ ঘুম থেকে উঠে খেলতে যাবার আগে অভ মামীর বেডরুমে একবার উঁকি মারলো. ভেতরের দৃশ্য দেখে তার একদম তাক লেগে গেল. মামী চিৎ হয়ে বিছানায় ঘুমোচ্ছে আর শুভ ডান পা দিয়ে তার বিরাট পাছাটা জড়িয়ে আছে. মামীর গায়ের শাড়ীটা মোটা মোটা থাই ছেড়ে উঠে গেছে, গুদের ঠিক ইঞ্চি দুয়েক নিচে এলোমেলো হয়ে আছে. মামীর উদর আর নাভি সম্পূর্ণরূপে উন্মুক্ত. ঘুমের মধ্যে শাড়ী কোমর থেকে খুলে নেমে গেছে. কেবলমাত্র চার ইঞ্চি স্বচ্ছ পাতলা কাপড় গুদের ওপর লেপ্টে রয়েছে. তার ভরাট উদর আর পায়ের বাকি অংশ পরিপূর্ণ উপভোগের জন্য একদম নগ্ন. শুভ মামীর দুধে মুখ গুঁজে ঘুমোচ্ছে. ওর নাকটা দুধের খাঁজে গিয়ে খোঁচা দিচ্ছে. যদিও মামী-ভাগ্নের জড়াজড়ি করে ঘুমন্ত রূপটা পুরোপুরি যৌনতাবর্জিত, তবুও অভর বাঁড়াটা কেন কে জানে টনটন করে উঠলো.

অভ বিস্ময়াভিভূত হয়ে দরজার সামনে কিছুক্ষণ দাঁড়িয়ে রইলো. ওর কামুক মামী ওই অত্যুষ্ণ চোদনের পর গিয়ার পাল্টে অর্ধউলঙ্গ হয়ে তার বারো বছরের ছোট ভাগ্নেকে জাপটে ধরে ঘুমোচ্ছে. দৃশ্যটা একদিকে যেমন সুন্দর, অন্যদিকে আবার অদ্ভুতরকম কামদ. দেখে পরিষ্কার বোঝা যায় যে মামী - ভাগ্নে দুজনে একে অপরের সাথে ঠিক কতটা স্বাচ্ছন্দ্য. তাদের ভালবাসায় যে ঠিক কতটা শারীরিক প্রভাব রয়েছে, সেটাও বেশ বোঝা যায়. অভ আর ওদের জ্বালাতন না করে চুপচাপ খেলতে বেরিয়ে গেল.


অভ বেরোতেই মহুয়ার মাতাল শরীর নড়েচড়ে উঠলো. দেহের ওপর একটা ওজন অনুভব করে সে নিচে তাকালো. দেখল শুভ তার বিশাল পাছা পা দিয়ে জড়িয়ে ভারী দুধে মুখ গুঁজে ঘুমোচ্ছে. সে মনে মনে একটু হাসলো. সবজিওয়ালার কাছে চোদন খাওয়ার এতক্ষণ বাদেও সে এখনো কিছুটা কামুক হয়ে রয়েছে. তার প্রায় উদম শরীরকে আঁকড়ে শুয়ে থাকা ছোট ভাগ্নেকে দেখে, বিশাল নিতম্বকে সামান্য মোচড় দিয়ে, সে অবাক হয়ে ভাবে তার স্বামী এমনভাবে তার প্রতি শারীরিক আন্তরিকতা দেখায় না কেন.


আস্তে করে শুভর পা সরিয়ে দিয়ে মহুয়া উঠতে গেল. নিদ্রাচ্ছন্নভাবে শুভ হাত দিয়ে তার পেট জড়িয়ে ধরল, যেন তাকে না ওঠার জন্য অনুরোধ করলো. ওর হাতটা তার তলপেট, ঝাঁটের ঠিক ইঞ্চি কয়েক ওপরে, খামচে ধরে আছে. তবে ওকে দেখে কেবল আদুরে মনে হয়. মহুয়া লক্ষ্য করলো স্বচ্ছ শাড়ীটা গুটিয়ে ঝাঁটের কাছে জড়ো হয়ে আছে আর তার সমগ্র দেহটা উপরে - নিচে পুরোপুরি অনাবৃত হয়ে রয়েছে. তার লোলুপ শরীরে রোমাঞ্চ খেলে গেল আর তার দামাল দুষ্টু প্রদর্শনলোভী দিকটা আবার জেগে উঠলো. শুভর নিদ্রালু বন্ধন থেকে নিজেকে মুক্ত করে বিছানা ছেড়ে সে বাথরুমে গিয়ে ঢুকলো. বাথরুমে পেচ্ছাপ করতে করতে সে সারা শরীরে একটা নিস্কৃতির কাঁপুনি টের পেল. পেচ্ছাপ ধোয়ার জন্য সে হ্যান্ড সাওয়ারটা হাতে তুলে নিয়ে, আবার কি একটা ভেবে সেটাকে যথাস্থানে রেখে দিল. এত জলদি সকালের দু-দুটো দুর্দান্ত চোদনকীর্তির ছাপ মুছতে না চেয়ে সে নিজেকে অধৌত রেখে দিল.


মহুয়া উপলব্ধি করলো অভ খেলতে বেরিয়ে গেছে. আর কিছুক্ষণ বাদে শুভও খেলতে চলে যাবে. রান্নাঘরে চা বানাতে বানাতে সে নিজের অবস্থাটা লক্ষ্য করলো. তার কাপড়-চোপড় এখনো কুঁচকে আছে. চুলটাও এখনো উস্কখুস্ক হয়ে রয়েছে. সায়া না থাকায় শাড়ীটা নিতম্ব থেকে পিছলে খুলে পরছে. শাড়ীটা তার বিশাল পাছাটাকে ভাঁজ ভাঁজ করে জড়িয়ে রয়েছে. পোঁদটাকে দেখে যে কারুর রীতিমত দলাই-মলাই করতে ইচ্ছে করবে. কথাটা ভাবতেই পোঁদের দাবনা দুটো দবদব করে উঠলো. সবজিওয়ালার সোহাগটা যেমন জাগতিক তেমন আসুরিক ছিল. অমন হিংস্র কচলানি খাওয়ার একটা আলাদা আনন্দ আছে.


মহুয়ার অনেক মহিলা বন্ধু খোলাখুলিভাবে তার পোঁদের প্রশংসা করে. কেউ কেউ তো ঈর্ষা প্রকাশ করতেও সঙ্কোচবোধ করে না. ওরা বলে তার পোঁদটা নাকি মাত্রাতিরিক্ত ভরাট. তার হাঁটার সময় ওটার দাবনা দুটো নাকি অসম্ভব লাফালাফি করে. ওই ভীষণ দাপাদাপি নাকি যে কোনো সাধুপুরুষকে নিমেষে যৌন-উন্মত্ত করে দিতে পারে. সে নিজেও অবশ্য ওদের সাথে একমত. তার পোঁদটা সত্যিই অস্বাভাবিকভাবে তার অপর্যাপ্ত নিতম্ব থেকে ঠিকরে বেরিয়েছে এবং তার বিস্তীর্ণ কোমর পোঁদটাকে আরো বেশি করে লক্ষনীয় করে তোলে. উল্টোনো কলসির মত তার বিশাল উঁচু থলথলে পোঁদটা হলো প্রকৃতির অনন্য দান. তার কোমর আর পোঁদ একে অপরের গৌরবকে প্রতিপালন করে আর দুটোকেই সে অহংকারের সঙ্গে লোকসমাজে জাহির করে. বাইরে পোঁদ উদম করে যেতে পারে না বলে সে দর্শকদের দৃষ্টি তার সরস উদর আর নিতম্বের প্রতি আকর্ষণ করে আর সেটা সে প্রতিহিংসার সাথে করে. সে যে অতি লোভনীয় এক বস্তু সেটা সে জানে. আর সে খুব গরমও বটে. সে মনে মনে হাসে.


চা বানাতে বানাতে মহুয়া দরজায় কলিং বেলের আওয়াজ পেল. তার স্বামী সন্ধ্যা সাড়ে ছটার আগে আসবে না. তাই গায়ের পোশাকের স্বল্পতা নিয়ে বিশেষ মাথা ব্যথা ছাড়াই সে দরজার দিকে এগোলো. তার বাঁ হাতটা আপনাআপনি গুদে চলে গেল. শেষ সেকেন্ড পর্যন্ত গুদে উংলি করে সে দরজা খুলল. খুলতেই তার বরের খুড়তুত ভাই দীপকের প্রকাণ্ড মূর্তিটা চোখে পরলো. সে মুচকি হেসে দীপককে অভ্যর্থনা জানালো. একসময় দীপকের সাথে তার বিয়ের সম্বন্ধ হয়েছিল. কিন্তু তার মনে হয়েছিল দীপক খুব অভদ্র আর অহংকারী. তার ধনসম্পত্তি থেকে অহংকারটা এসেছে, কিন্তু ঐশ্বর্য তাকে মান বাড়াতে পারেনি. এখন এত বছর পরে, অভদ্রতা - অসভ্যতার প্রতি নতুন করে পাওয়া তার অনুরাগ দীপককে তার চোখে অনেক বেশি আকর্ষণীয় আর কাঙ্ক্ষিত করে তুলল.


মহুয়া উত্তেজক স্বল্প পরিধিত ডবকা দেহের ওপর ঘুরে দীপকের দৃষ্টি ঠিক তার ঊরুর সন্ধিক্ষণে আটকে গেল. কার্যত ওর চোখ মাংসল সংযোগস্থলটাকে বিঁধতে লাগলো. মহুয়া তার ঊরু দুটোকে একসাথে লাগিয়ে দাঁড়িয়েছে আর ঊরু সংযোগস্থলে একটা উদ্দীপক ইংরেজির 'ভি' -এর সৃষ্টি হয়েছে, এবং যেটা দু চোখ ভরে ও সাগ্রহে চেটে চেটে খেতে লাগলো. চিরকালই মহুয়ার প্রতি ওর ভীষণ লোভ আর সে কথা সে কখনো গোপন করে রাখেনি. অন্তত সবসময় আকার-ইঙ্গিতে নিজের মনের ইচ্ছা ও মহুয়াকে বোঝানোর চেষ্টা করেছে. ধীরে ধীরে মহুয়াও গলে গিয়ে প্রতিরোধ করা বন্ধ করে দেয় আর ওর আকুলতার সামনে আত্মসমর্পণ করা শুরু করে.


ব্যাগ ফেলে দিয়ে দীপক মহুয়াকে দুহাতে জড়িয়ে ধরল. ওর দুটো শক্তিশালী বাহু দিয়ে মহুয়ার ভরাট ডবকা দেহটাকে একদম চেপে ধরল. ওর চওড়া ছাতির সাথে তার বিশাল দুধ দুটো পিষে গেল. মহুয়ার গরম উতলা শরীর ছেড়ে দিতে আরম্ভ করলো. কিন্তু আচমকা তার শুভর কথা মনে যায় আর সঙ্গে সঙ্গে সে ধাক্কা দিয়ে দীপককে সরিয়ে দেয়. ওকে ফিসফিস করে বলে তার ছোট ভাগ্নে বেডরুমে ঘুমোচ্ছে. সৌভাগ্যক্রমে দীপক সরে দাঁড়ায়. কিন্তু ও-ও বুঝে যায় আজ মহুয়ার গা দিয়ে এক সম্পূর্ণ অন্যধরনের গন্ধ বেরোচ্ছে, তাকে আজ বেশ আলাদা রকম একটা লাগছে. কিন্তু এই পার্থক্যটা ওর ভালো লাগলো.

দশ মিনিট পরে শুভ এলো. কাকা এলে ও খুব খুশি হয়. যদিও কাকা প্রতিবার কোনো খবর না দিয়েই বাড়ি চলে আসে, কিন্তু প্রত্যেকবারই ওদের দুই ভাইয়ের জন্য দামী দামী উপহার নিয়ে আসে. চা খেয়ে শুভ খেলতে চলে গেল আর মহুয়া দরজা বন্ধ করে দিল.


দরজা বন্ধ করেই মহুয়া অনুভব করলো দুটো মজবুত হাত শক্ত করে চেপে ধরে তাকে পিছনের দিকে টানছে. তার শরীরকে এইভাবে দৃঢ় হাতে দীপকের আঁকড়ে ধরাটা বড় ভালো লাগে. ছয় মাস পর তাদের দেখা হলো. মহুয়ার জন্য দীপকের কারারুদ্ধ লালসা উদ্দামভাবে ফেটে পড়তে চাইল. মহুয়াকে দীপক কাছে টেনে নিল আর তার শাড়ীটা নিতম্ব থেকে খসে মেঝেতে পরে রইলো. ও জ্বলন্ত দৃষ্টি দিয়ে তার রসালো পুষ্ট শরীরকে পোড়াতে লাগলো. তার বিরাট পাছা, ভারী নিতম্ব আর গরম দেহের পূর্ণাঙ্গ ভোজত্সব, যা লুটেপুটে খাওয়ার জন্য চিত্কার করে ওকে ডাকছে, দীপকের জন্য অত্যাধিক হয়ে উঠলো. ও আর নিজেকে সামলে রাখতে পারল না. ও তাড়াতাড়ি করে মহুয়াকে টেনে বেডরুমে নিয়ে গিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিল.


মহুয়া স্বতঃস্ফূর্তভাবে ঊরু দুটোকে ফাঁক করে দিল আর দীপকের প্যান্টের দিকে হাত বাড়ালো. সেটা চোখের পলকে ওর কোমর থেকে নেমে গেল আর দীপক এক মুহূর্ত সময় নষ্ট না করে ওর অজগর সাপের মত প্রকাণ্ড কঠিন বাঁড়াটা তার গরম গুদের ফটকে ঠেকিয়ে দিল. দীপক ঠেলা মারলো আর আখাম্বা বাঁড়াটা গর্তে প্রবেশ করলো. উল্লাসে মহুয়া শীত্কার দিয়ে উঠলো. ধীর গতিতে দীপক তাকে চুদতে শুরু করলো. মিশনারী ভঙ্গির ফলে তার যৌনক্ষুদায় সঞ্জীবিত সুন্দর মুখটা ওর চোখের সামনে পরিষ্কার ভেসে উঠলো. এমন এক অসাধারণ কামুক মহিলাকে পুজো করতে ইচ্ছে করে আর তার অপগন্ড বরটাকে ঘৃনা না করে পারা যায় না. দুর্বল মাতাল দিবাকর বারুদের মত গরম মহুয়ার স্বামী হওয়ার একেবারেই অযোগ্য.


চিন্তাটা দীপকের শক্ত বাঁড়াটাকে যেন আরো বেশি কঠিন আর নিরেট করে দিল. ও চোদার গতি বাড়িয়ে দিল. ভয়ানক ঠাপ মেরে মহুয়ার আরো গভীরে প্রবেশ করলো. এত গভীরে সে অনেকদিন হলো ঢোকেনি. দুজনের মধ্যে কোনো বাক্যালাপ হলো না. তাদের অবৈধ্য বিপথগামী মিলন চলা কালে তাদের শরীর দুটো শুধু এক হয়ে গেল. চোদন খাওয়ার তালে তালে মহুয়ার মুখ কামলালসার বিভিন্ন স্তরে উঠলো. অন্যদিকে দীপকের মুখও আস্তে আস্তে হিংস্র থেকে হিংস্রতর হয়ে উঠলো. ওকে দেখে মনে হলো যেন একটা খাঁচায় আটকানো বাঘ এতদিনে ছাড়া পেয়েছে.


প্রত্যেকটা ঠাপ মহুয়ার উত্তপ্ত শরীরকে ব্যাকুলতার উচ্চতর পর্যায়ে পৌঁছে দিল. তাকে আরো জোরে জোরে চোদার জন্য সে চিত্কার করে দীপককে উত্সাহ দিতে লাগলো. তার আকুতি শুনে দীপক পাগলা কুকুরের মত তার ওপর ঝাঁপিয়ে পরলো. তার সারা শরীরকে যেন খাবলে খাবলে ছিঁড়ে খেতে লাগলো. ক্ষেপা ষাঁড়ের মত ভয়ঙ্কর গতিতে চুদে মহুয়ার গুদ ফাটিয়ে দিল আর মহুয়া চিল্লিয়ে চিল্লিয়ে বাড়ি মাত করে ফেলল. অবশেষে দীপক আর ধরে রাখতে পারল না আর মহুয়ার গুদের গভীর একগাদা সাদা থকথকে বীর্য ঢেলে দিল. বীর্যপাতের সময় ও তার বিশাল দুধ দুটো উন্মাদের মত থেঁতলে দিল. মহুয়াও আর সহ্য করতে পারল না. গুদে অগ্ন্যুত্পাত ঘটে তারও রস খসে গেল.


মহুয়া হাঁফাতে লাগলো. তার গুদ আস্তে আস্তে ঠান্ডা হতে শুরু করলো. সে আরামে ঢোলে পরলো, তৃপ্তিতে দীর্ঘশ্বাস ছাড়ল. এতক্ষণ ধরে সে গুদ দিয়ে দীপকের রাক্ষুসে বাঁড়াটা কামড়ে ধরেছিল. ধীরে ধীরে কামড় শিথিল হয়ে এলে দীপক ন্যাতানো বাঁড়াটা তার গুদ থেকে বের করে নিল. মহুয়ার সারা মুখে গাঢ় লম্বা চুমু খেয়ে তার শরীরের ওপর থেকে নেমে পাশে গড়িয়ে পরলো. তার দেহের ওপর থেকে ওর বিশাল শরীরের ওজন সরে যেতে সে একটু শিউরে উঠলো.


প্রতিবার যখন দীপক মহুয়াদের বাড়ি আসে, তখন এভাবেই তারা একে-অপরকে অভ্যর্থনা জানায়. প্রথমে কোনো কথাবার্তা হয় না. যেটা হয় সেটা হলো অতি সহজ সরল যৌনসঙ্গম. শব্দের ব্যবহার পরে করা হয়. দীপক অতি চালক. ও বাড়িতে ঢোকার মুহুর্তটা এমন চতুরভাবে বাছে, যে তখন দিবাকর বাড়ি থাকে না. অবশ্য, দীপক আজ রাতটা বাড়িতে কাটাবে আর সন্ধ্যেবেলায় দিবাকরের সাথে মদ খেতেও বসবে.
দীপকের কাছে প্রথম চোদন খাওয়ার আকস্মিক দমকটা কেটে গেলে, মহুয়ার মনে হলো এক পরম উপাদেয় অথচ দজ্জাল ফুর্তির মাধুর্য তার সারা শরীরটাকে যেন আবিষ্ট করে রেখেছে. এই নিয়ে সকাল থেকে তৃতীয়বার কেউ তাকে চুদলো. আর যেটা তার সবথেকে ভালো লাগছে, সেটা হলো সমস্ত রস তার শরীরের ভেতর যথার্থরূপে প্রচুর পরিমাণে জমা করা হয়েছে. তার মনোরম শান্ত মুখ এত রসের প্রভাবে উর্বর সৌন্দর্যে জ্বলজ্বল করছে.​


শাড়ী পরা নিয়ে আর মাথা না ঘামিয়ে, কেবল ঘামালো ব্লাউস গায়ে মহুয়া আবার রান্নাঘরে চা বানাতে ঢুকলো. চা গরম করতে করতে তার হাত আবার গুদে চলে গেল. সে আস্তে আস্তে গুদে উংলি করতে লাগলো. গুদে লেগে থাকা রসের মিশ্রণ নরম আঙ্গুলে লেগে গেল. ভেজা গুদের অনুভুতি দারুণ লাগে. গুদটা কেবল ভিজে থাকা চাই, সে যা কিছু দিয়ে ভেজালেই হলো. তার মনে পরে গেল যে একবার সে নিম্নাঙ্গে মধূ মাখিয়ে দিবাকরের মাথা গুদের ওপর টেনে গুদটাকে চাটাবার চেষ্টা করেছিল. তাকে একেবারে আশ্চর্য করে দিয়ে দিবাকর রাজি তো হয়ই না, উপরন্তু তাকে বিকৃতকামী বলে ব্যঙ্গ করে. সে আর তার গুদ চাটাতে যায়নি, অন্তত বরকে দিয়ে নয়.​


কাপে চা ঢালতে ঢালতে মহুয়া বুঝতে পারল যে দীপক সম্পূর্ণ উলঙ্গ হয়ে রান্নাঘরে ঢুকলো. যখন সে দেখল ও তাকে দু চোখ দিয়ে গিলছে, তখন মহুয়া দুষ্টুমি করে মুচকি হাসলো. দীপকের দৃষ্টি গিয়ে সোজা তার বিবস্ত্র বেহায়া ঢাউস পাছার ওপর পরেছে. ওর মনে দরদ উথলে উঠলো আর ও আলগোছে মহুয়ার পাছার দাবনা দুটোয় হাত বোলাতে লাগলো. পাছায় আদর খেয়ে মহুয়ার মুখ দিয়ে গোঙানির মত শব্দ অর্ধস্ফুটে বেরোতে লাগলো. তার কামুক দেহে আবার যৌনতার স্ফুলিঙ্গ জ্বলে উঠলো. দাঁড়িয়ে দাঁড়িয়ে মহুয়ার জমকাল পোঁদটা টিপতে টিপতে দীপক তার কানের লতিতে কুটুস কুটুস করে কামড়ে দিল. তার ঘাড়ে জিভ বুলিয়ে ঘাড়টা একদম ভিজিয়ে দিল. ঘাড়ে চুমু খেল. দীপক হঠাৎ পোঁদ থেকে একটা হাত সরিয়ে সোজা মহুয়ার বিশাল দুধের ওপর রাখল আর আলতো চাপে ভারী দুধ দুটো ডলতে লাগলো.​


পিছন থেকে কেউ তাকে জড়িয়ে ধরলে মহুয়ার খুব আরাম লাগে. তার গোটা দেহ তীব্রভাবে দীপকের আদর আর সোহাগে অপরিসীম সাড়া দেয়. বিশেষ করে তার বিরাট পোঁদটাকে আদর করলে, সে শরীরের ওপর তার সমস্ত নিয়ন্ত্রণ হারিয়ে যায়. অবশ্য এই নিয়ে তার বিন্দুমাত্র মাথাব্যথা নেই. যখন দীপক ওর বাঁড়াটা তার পাছায় আলতো করে চেপে ধরল, তখন সে গোঙাতে শুরু করলো. শরীরে আবার একটা শিহরণ খেলে গেল. যখন দীপক তাকে ধীরে ধীরে রান্নাঘরের টেবিলের ওপর নুয়ে দিল, তখন দেহের কাঁপুনি আরো বেড়ে গেল. দীপকের বাঁড়াটা একদম লোহার মত শক্ত হয়ে গিয়ে তার ঢাউস পাছার মসৃণ নরম দাবনায় খোঁচা মারতে লাগলো. দেখলে মনে হয়ে ওটা যেন তার গুদের গর্তটাকে খরগোসের গর্ত খোঁজার মত খুঁজে বেড়াচ্ছে. চোখের পলকে মহুয়ার গুদ ভিজে গেল.​


ফোঁটা ফোঁটা হয়ে পরা গুদের রস দীপকের দানবিক বাঁড়াটাকে মহুয়ার গুদের দিকে চুম্বকের মত টেনে আনলো. হঠাৎ বাঁড়াটা গুদ খুঁজে পেল আর ঠাপানো চালু হয়ে গেল. টেবিলের ওপর বেঁকে থাকা মহুয়ার বিশাল দুধ দুটোকে পিছন থেকে দুহাত গলিয়ে চেপে ধরে দীপক ভয়ঙ্কর গতিতে গুদ মারতে লাগলো. প্রতিটা ঠাপে বাঁড়াটা গুদের আরো বেশি গভীরে ঢুকে যাচ্ছে আর ঠাপের তালে তালে মহুয়ার মাথাটা যেন টেবিলের উপর লাফাচ্ছে. ব্যাঁকা ভঙ্গিমার জন্য বাঁড়াটা গুদের অনেক গভীরে প্রবেশ করতে পারছে. আর একবার চুদে মাল ছেড়ে দেওয়ার ফলে লালসার আগুনও অনেকটা তেজ হারিয়ে ফেলেছে, তাই ঠাপগুলোও অনেক বেশি লম্বা হচ্ছে. দ্বিতীয়বারের চোদনটা অনেক বেশি ধীর দীর্ঘ এবং তৃপ্তিকর, অথচ ভীষণই শারীরিক.​


দীপক এত নিপুণভাবে মহুয়াকে চুদছে যে মনে হচ্ছে যেন ও পৃথিবীতে এসেইছে শুধু মহুয়াকে জন্য. ওদের চোদনলীলা এত চমত্কার যে মনে হয় দুটো শরীরকে যেন একে-অপরকে চোদার জন্যই বানানো হয়েছে. দীপকের প্রশস্ত কাঠামো মহুয়ার ডবকা কামুক দেহের ওপর চড়ে বসেছে. তাদের অবৈধ্য সঙ্গমের উত্তাপে রান্নাঘরের টেবিলটা সবলে কাঁপছে. তাদের সরব যৌনমিলনের সাথে কাঠের কাঁপুনির শব্দ মিলেমিশে একাকার হয়ে গেল.​


বাড়ির পিছন থেকে একটা একটানা কাঠের কিচকিচ শব্দ ভেসে এসে মাঠ থেকে খেলে ফেরা অভর মনে সন্দেহ জাগালো. শব্দের কারণ অনুসন্ধান করতে গিয়ে রান্নাঘরের কাছাকাছি পৌঁছে একটা পুরুষের প্রবল ঘোঁতঘোঁতানি আর একটা মহিলার নিরন্তর শীত্কার ওর কানে গেল. মামীর গোঙানিটা ও সহজেই চিনতে পারল. কিন্তু কিছুতেই ঘোঁতঘোঁতানিটা যে ঠিক কার সেটা বুঝে উঠতে পারল না. ওটা যে কোনো অবস্থাতেই মামার নয়, তাও দিনের এই সময়ে, সে ব্যাপারে ও পুরোপুরি নিশ্চিত. যদি মামা অন্তত একদিনের জন্যও দুপুরবেলায় মামীকে আচ্ছাকরে চুদতো তাহলে আর মামীকে কোনো বিকল্প বাঁড়া খুঁজতে হত না.​
অমন বোকা বোকা অনুমান মাথা থেকে ঝেড়ে ফেলে অভ রান্নাঘরের জানলা দিয়ে ভেতরে উঁকি মারলো. ভেতরের দৃশ্য দেখে ওর নিজের বাঁড়াটা আবার সক্রিয় হয়ে উঠলো. রান্নাঘরের ভেতর মামী পাছা থেকে উদম হয়ে টেবিলের ওপর ভর দিয়ে বেঁকে দাঁড়িয়ে আছে আর দীপককাকা যন্ত্রের মত ওর বিকট বাঁড়াটা দিয়ে দাঁত মুখ খিঁচিয়ে গায়ের জোরে মামীর পিছল গুদে ধাক্কা মেরে চলেছে. মামী ভয়ানক উত্তেজিত হয়ে প্রত্যেকটা ঠাপের তালে তালে অশ্লীলভাবে গলা ছেড়ে শীত্কার করছে. টেবিলের ওপর কুকুরের মত ঝুঁকে পরে লালসায় উন্মত্ত হয়ে মামী চোদন খেতে খেতে চিৎকার করে তার সুখের জানান দিচ্ছে. দীপককাকা কোমর টেনে টেনে মামীকে চুদছে. প্রতিবার গুদে বাঁড়া ঢোকানোর সময় ওর বিচিদুটো এসে মামীর গরম উঁচু পোঁদে চাটি মারছে. বাইরে থেকে জানলার কাঁচের ভেতর দিয়ে অভ সব দেখতে পেল. ভেতরের মায়াবী দৃশ্যটা ওকে আচ্ছন্ন করে দিল. ওর হাত আপনা থেকেই প্যান্টের ওপরে ফুলে ওঠা তাবুতে চলে গেল. ও চেন খুলে হাত মারতে শুরু করে দিল. হাত মারতে মারতে মামীর গুদটা ভালমত চোদার জন্য মনে মনে দীপককাকার প্রশংসা করলো.​


দীপক আর অভ একসাথে বীর্যপাত করলো. প্রথমজন করলো মহুয়ার অসতী গুদে আর দ্বিতীয়জন কেবল হাওয়ায়. অভ তাড়াতাড়ি নিষিদ্ধ জায়গাটা থেকে সরে পরলো. কেউ যে ওকে দেখেনি সে ব্যাপারে ও একশো শতাংশ নিশ্চিত. সারাদিনের ঘটনাগুলোকে ও ঠিকমত একবার আত্মসাৎ করার চেষ্টা করলো. দুটো আলাদা আলাদা লোক ওর সুন্দরী মামীকে চুদলো আর দুবারই সে কুকুরের মত পেছন থেকে নিল. চোদানোর সময় সারাক্ষণ ধরে সে গলা ফাটিয়ে চিত্কার করে গেল আর চোদানোর পর পরম সুখে তার চোখ-মুখ জ্বলজ্বল করতে লাগলো.​


একদিনে সুন্দরী স্নেহময় মামীর চূড়ান্ত নৈতিক বিকৃতির সাক্ষী হয়ে অভর মন কিন্তু ঘৃণায় ভরে গেল না. বরঞ্চ দিনের ঘটনাগুলোকে মনে করে মামীর যৌন আবেদনের প্রতি আরো বেশি করে আবিষ্ট হয়ে পরলো. ও বুঝতে পারল ওর অসম্ভব কামুক মামীকে যে কেউ বলাত্কার করতে পারে. চোদন খাওয়ার জন্য সবথেকে লাঞ্চনাকর কলঙ্কময় ভঙ্গিতে তার গোলাপী গুদটা মেলে ধরতে মামীর এতটুকু বাঁধবে না. ভেবেই ওর বাঁড়াটা আবার ফুলে-ফেঁপে উঠতে লাগলো. কিন্তু ঘৃণার বদলে মামীর প্রতি ওর মনে শুধুই সহানুভূতি দেখা দিল. ও উপলব্ধি করলো একটা সুন্দরী গৃহবধুর ডবকা কামুক শরীর ঠিক কতখানি অভাবী হলে তার পক্ষে এতটা সস্তা - সহজলভ্য হয়ে পরা সম্ভব. ওর মনে হলো মামীকে না জানিয়ে যদি তার কামক্ষুদা মেটাবার ব্যবস্থা ও করতে পারে তাহলে ও নিজেও খানকিটা তৃপ্তি পাবে. আর উপরিলাভ হিসেবে সেক্সি মামীর শক্ত বাঁড়া দিয়ে চোদানো দেখতে দেখতে হাত মারার অপূর্ব সুযোগ তো সঙ্গে আছেই.​


এসব সাতপাঁচ ভাবতে ভাবতে অভ মেনডোরের কলিং বেল টিপলো. মহুয়া দরজা খুলল আর খুলেই ওর দিকে চেয়ে এক অতিশয় চমকপ্রদ টাটকা হাসি হাসলো. তার লালসামিশ্রিত শরীরটাকে আরো বেশি ইন্দ্রিয়পরায়ণ দেখাচ্ছে. তার উজ্জ্বল মুখ দেখলেই তার প্রফুল্ল মনের কথা বোঝা যায়. তার চালচলনও অনেক বেশি অলস আর উত্তেজক হয়ে উঠেছে. সে আবার গায়ে শাড়ী চাপিয়ে নিয়েছে. যদিও এবারেও সেটাকে অগোছালোভাবে কোনরকমে গায়ে জড়ানো হয়েছে. স্বচ্ছ শাড়ীটা সত্যিই তার ডবকা শরীরটাকে, বিশেষ করে তার উল্টোনো কলসির মত বাঁড়া-খেপান মাংসল পাছাটাকে, ঢাকার অযোগ্য. অবশ্য যতই অনুপযুক্ত হোক, শাড়ীটার ভাগ্যকে হিংসে করতেই হয়. ওটার কত বড় সৌভাগ্য যে মহুয়ার ভরাট যথেচ্ছভাবে চুদিয়ে ওঠা শরীরের সাথে লেপ্টে আছে.​


মহুয়ার নীল স্বচ্ছ শাড়ীটাকে হস্তগত করার জন্য অভ লাখ টাকা দিতে রাজি আছে. ওই সেক্সি শাড়ীর গন্ধ নাকে টেনে হাত মারার সুখই আলাদা. আহা! যদি সে ওর কামনার কথা জানতে পারত; যদি জানতে পারত আজ সারাদিনে ও কোন কোন ঘটনার সাক্ষী থেকেছে. সে বুঝতে পারে না যে তার ব্যভিচার তাকে এক সমব্যথী যোগার করে দিয়েছে আর তার সেই মহানুভব সমর্থক আজ তাকে চুদে পাগল করে দেওয়া দুজন পুরুষের মধ্যে কেউ নয়. মহুয়ার চুদিয়ে ক্লান্ত দেহের পিছন পিছন ঢুকে দীপকের সাথে গল্প করতে অভ লিভিং রুমে পা বাড়ালো.​


দীপককাকার সঙ্গে গল্প করার সময় অভ আরচোখে মামীর বেডরুমের দিকে নজর রাখছিল. রান্নাঘরে মিনিট পনেরো কাটাবার পর মামী বেডরুমে ঢুকলো. পাঁচ মিনিট পরে যখন সে বেরিয়ে এলো তখন অভর চোখ সোজা তার নিতম্বের দিকে চলে গেল. যা ভেবেছে ঠিক তাই, মামী স্বচ্ছ নীল শাড়ীর তলায় সাদা সায়া পরে নিয়েছে. ঠিকই তো, মামার বাড়ি ফেরার সময় প্রায় হয়ে এলো. তবে শাড়ীটা এখনো নাভির ছয় ইঞ্চি নিচে পরা আর ব্লাউসের নিচেও এখনো পর্যন্ত ব্রা পরা হয়নি. অভ বিস্ময়ের সাথে ভাবলো আর কখন মামী গা ধুয়ে তার দেহ থেকে পরপুরুষের গন্ধ মুছে ফেলবে. ঠিক তিরিশ মিনিট পর দিবাকর বাড়ি ফিরে এলো. এসে দেখল ওর খুড়তুত ভাই এসেছে. মহুয়া শান্তভাবে সবাইকে সন্ধ্যেবেলার জলখাবার পরিবেশন করলো. শুধুমাত্র অভ মামীর অন্তরের নষ্টামি উপলব্ধি করতে পারল. এই জন্যই ওর মামীকে এত ভালো লাগে. তার এই অশালীনতা জীবনকে বড় আনন্দময় করে তোলে.​
এক ঘন্টার মধ্যে দুই জ্যাঠতুত - খুড়তুত ভাই দীপকের নিয়ে আসা একটা স্কচের বোতল নিয়ে বসে গেল. দিবাকর হাসের মত কৎকৎ করে মদ খায়. দীপক ওর সাথে পাল্লা দেবার চেষ্টাই করলো না. পরিবর্তে যখনই সুযোগ পেল, তখনই ওর নজর মহুয়ার বিশাল দুধ - পোঁদের দিকে চলে গেল. অভ নিজের ঘরে বসে পড়তে পড়তে লিভিং রুমের দিকে উঁকি মেরে দেখল ধীরে ধীরে মামা মাতাল হয়ে যাচ্ছে আর দীপককাকা কামুক হয়ে পরছে. ও লক্ষ্য করলো মামী দীপককাকাকে বেশি মদ খেতে বারণ করলো আর দীপককাকাও চোখ টিপে বুঝিয়ে দিল ব্যাপারটা সে খেয়াল রেখেছে. শুভ মাঠ থেকে সোজা কোচিনে পড়তে চলে যায়. ও বাড়ি ফিরে এলে সবাই মিলে ডিনার খেতে বসলো. ঘুমোবার আগে শুভ অভ্যাসমতো কিছুক্ষণ মামীর পেট-তলপেট-পোঁদ হাতড়ালো. তবে অবশ্যই ও সেটা মামার চোখের আড়ালে করলো. এই ছোট বয়েসেই ও বুঝে গেছে যে মামীর সঙ্গে ও যা খুশি তাই করতে পারে, তবে সেটা কখনই মামার সামনে নয়. সমস্ত যৌন আদান-প্রদান সর্বসম্মতভাবে করা হচ্ছে আর বাড়ির প্রতিটা মানুষ দিবাকরের ঘুমোনোর অপেক্ষা করছে.​


নেশাগ্রস্ত দিবাকর মহুয়াকে অবাক করে দিয়ে তাকে জড়িয়ে ধরে ওর সাথে বেডরুমে যেতে বলল. বেডরুম থেকে দিবাকরের উঁচু গলা পাওয়া গেল. মাল টেনে ও আচমকা ভীষণ উত্তেজিত হয়ে পরেছে আর উত্তেজনার সাথে সাথে ওর যৌনইচ্ছেটা মারাত্মকভাবে জেগে উঠেছে. ও অপ্রকৃতিস্থ হাতে সেক্সি বউয়ের গা থেকে জামা-কাপড় টেনে খুলে ফেলল. মহুয়ার ফর্সা কাঁপতে থাকা শরীরটা ঘামে ভিজে আধআলোয় - আধঅন্ধকারে চকচক করছে. মহুয়াকে বিছানায় ফেলে তার ওপর চড়ে বসে দিপাকর দুহাতে তার বিশাল দুধ দুটো রুক্ষভাবে খাবলাচ্ছে. প্রত্যাশার পারদ কিছুটা চড়তে মহুয়া আত্মসমর্পণ করলো.​


বেডরুমের দরজার ফাঁক দিয়ে অভ লুকিয়ে লুকিয়ে মামা-মামীর সহবাস দেখছে. অন্ধকারাচ্ছন্ন ঘরেও মামীর নগ্নরূপ অসম্ভব উজ্জ্বল মনে হলো. মামা ঠিক দুধের শিশুর মত মামীর ভরাট মাই দুটো চুষছে. এক লহমায় অভ বুঝে নিল ঘর থেকে গোঙানিগুলো মামীর মুখ থেকে উত্তেজনার বদলে অস্বস্তিতে বেরোচ্ছে. মামীর শীত্কারের মানে ওর খুব ভালো জানা আছে. ও খুব সহজেই আবিষ্কার করতে পারে কখন কামনার তাড়নায় মামীর ডবকা দেহটা জ্বলছে.​


ভাগ্নেরা ঘুমিয়ে গেছে কি না সে কথা একবারের জন্যও দিবাকর চিন্তা করেনি আর যৌনমিলনের সময় মহুয়া তো চিরকালই সবকিছুর সম্পর্কেই খুব উদাসীন. এক মিনিটের তাড়াহুড়ো করে করা সোহাগের পর দিবাকর উলঙ্গ স্ত্রীর ওপর চড়ে বসলো. অভ মামার বাঁড়ার আকারটা ঠিকঠাক ঠাহর করতে পারল না. তবে ও দেখল মামা কোনমতে এক মিনিট ধরে কয়েকটা দুর্বল ঠাপ মামীর গুদে মেরে মাল খালাস করে দিল. বীর্যপাতের সময় মামা একটা চাপা আওয়াজ করলো. চোদন খাওয়ার সময় মামীকে চাপা স্বরে গোঙাতে শুনে, অভ বুঝে গেল যে ঠাপ খেয়ে অত্যন্ত কামুক মামীও উত্তেজিত হতে শুরু করেছে. কিন্তু এক মিনিটের মধ্যেই সবকিছু শেষ হয়ে গেল. ফ্যাদা বের করে মামা মামীর শরীর থেকে নেমে বিছানায় ঢুলে পরলো আর মুহুর্তে ওর নাক ডাকতে শুরু করলো. সুন্দরী মামী হতাশ হয়ে তার নগ্ন শরীরটা নিয়ে বিছানায় ছটফট করতে লাগলো. তার ডান হাতটা গুদে চলে গেল. সে ভেজা গরম গুদটা উংলি করতে শুরু করলো.​


যদিও মহুয়া ভাবলো তার দুই ভাগ্নে ঘুমিয়ে পরেছে, কিন্তু আদতে তার বড় ভাগ্নে শুধু জেগেই নেই, একেবারে সতর্ক হয়ে রয়েছে. দরজার ফাঁক দিয়ে অভ দেখল মামী ধীরে ধীরে বিছানা ছেড়ে উঠলো. বেহুঁশ মামাকে একবার ভালো করে পরীক্ষা করলো. তারপর সে যেটা করলো তাতে করে অভ প্রচন্ড বিস্মিত হয়ে গেল এবং ও যদি সতর্ক না থাকত তাহলে ধরাও পরে যেত. মামী কোনকিছুর পরোয়া না করে সম্পূর্ণ ইচ্ছাকৃত ওই বিবস্ত্র অবস্থায় ধীর পায়ে বেডরুমে বাইরে বেরিয়ে এলো. তার বেরোবার আগে অভ ঝট করে দরজার কাছ থেকে সরে পরল. তার বিস্তীর্ণ নিতম্ব আর উঁচু পোঁদের মাংসল দাবনা দুটো অতি কামুকভাবে ঘোলাটে আলোয় এক আশ্চর্য মায়াজালের সৃষ্টি করলো. তার নিরাবরণ বিশাল দুধ জানলা দিয়ে ঢোকা চাঁদের আলোয় ঐশ্বর্যের অহংকারে জ্বলজ্বল করছে. ​


মহুয়ার যৌনক্ষুদা মারাত্মকভাবে জেগে উঠেছে. সে আর তার শরীরের ওপর নিয়ন্ত্রণ ধরে রাখতে পারছে না. তার বরের নিস্তেজ বাঁড়াটা কোনমতে কয়েকটা দুর্বল ঠাপ মেরে তার লালসার আগুনে যেন ঘী ঢেলে দিয়েছে. তার অত্যন্ত কামুক দেহে যেন দাউদাউ করে আগুন ধরে গেছে. তার ডবকা শরীর ভয়ঙ্কর যৌনপীড়নে পুড়ে ছারখার হচ্ছে. আড়াল থেকে অভ শ্বাসরোধ করে দেখল মামীর যৌনকামনায় মাতাল উলঙ্গ ভারী মূর্তিটা দীপককাকার ঘরে অন্তর্হিত হয়ে গেল. অভ বুঝতে পারল মামীর জন্য দীপককাকা অপেক্ষা করে রয়েছে. প্রায় দেড়-দুঘন্টা বাদে মহুয়া অন্ধকারে হুমড়ি খেতে খেতে বেডরুমে ঢুকে গেল. অভ তাড়াতাড়ি দরজার ফাঁকে চোখ লাগিয়ে দেখল আচ্ছামত চুদিয়ে এসে মামী ল্যাংটো অবস্থাতেই বিছানায় শুয়ে পরলো. আহা! এই মাত্রাতিরিক্ত কামুক গৃহিনীর কি দিনটাই না কেটেছে! এখনো শুয়ে শুয়ে মামী তার সদ্য চোদন খাওয়া গুদে হাত রেখে ওটাকে চটকাচ্ছে. উঃ! কি অসম্ভব গরম মহিলা! অভ আর দাঁড়ালো না. সোজা বাথরুমে ঢুকে একবার হাত মেরে মাল খসালো. তারপর ঘরে গিয়ে ঘুম দিল.​
পরদিন ভোরে মহুয়া ঘুম থেকে উঠে স্বভাবসিদ্ধভাবে গোয়ালাকে তার সকালের ঝলক দেখালো. সে আজ আরো বেশি দামালভাবে, কেবলমাত্র সেই স্বচ্ছ নীল শাড়ীটা পরে, গায়ে সায়া-ব্লাউস কিছু না চাপিয়ে, প্রধান দরজার বাইরে পা রাখল. বছর পঁচিশের জোয়ান গোয়ালা তার অশ্লীল প্রদর্শন দেখে কিছুটা ঘাবড়েই গেল. তার ভারী দুধ দুটো নগ্নতার গর্বে গর্বিত দেখাচ্ছে আর তার বিশাল উঁচু পাছা আরো বেশি করে উলঙ্গ লাগছে. শাড়ীর অত্যাধিক পাতলা কাপড় তার ডবকা ইন্দ্রিয়পরায়ণ শরীরকে যত না ঢেকেছে, তার থেকে অনেক বেশি প্রকাশিত করে রেখেছে. ইচ্ছে করে মহুয়া এমন অসভ্যের মত বেরিয়ে এসেছে, কারণ সে এই অশ্লীল প্রদর্শন শুধুমাত্র কয়েক মিনিটের জন্যই করছে. সে দুধ নিয়ে পিছন ফিরে পুরো এক মিনিটের জন্য গোয়ালাকে তার বিশাল পাছার অফুরন্ত ঐশ্বর্য দেখালো. তারপর দরজা বন্ধ করলো. সোজা রান্নাঘরে ঢুকে গেল. কোনো সায়া-ব্লাউস গায়ে না চাপিয়ে খালি স্বচ্ছ নীল শাড়ীটা পরেই চা বানাতে আরম্ভ করলো.​


গতরাতে দীপক মহুয়াকে পৃথিবীতে যতরকম ভঙ্গিমা হয় সব ভঙ্গিতে প্রানভরে চুদেছে আর দুজনে মিলে কম করে পাঁচ-ছয়বার বাঁড়া-গুদের রস খসিয়েছে. গতকাল সারাটা দিন ধরে সে যে পরিমানে চোদন খেয়েছে, তেমন ভয়ঙ্কর চোদন খেলে যে কোনো মহিলার অবস্থা সঙ্গিন হয়ে যেত. কিন্তু মহুয়ার সহ্যক্ষমতা আর শরীরের ভুখ অত্যাধিক রকমের বেশি. এখনো নিতম্বে সে কিছুটা ভার অনুভব করছে. এখনো গতরাতের যৌনক্ষুদা তার ডবকা চোদনখোর দেহে বেশ কিছুটা অবশিষ্ট রয়ে গেছে.​


আচমকা রান্নাঘরের জানলায় খটখট শব্দ পেয়ে চমকে গিয়ে ওদিকে তাকাতে গোয়ালার উত্ফুল্ল মুখটা মহুয়ার চোখে পরলো. একটা দুধের প্যাকেট হাতে ধরে ইশারায় তাকে বোঝানোর চেষ্টা করছে যে সে ভুলে ওটাকে দোরগোড়ায় ফেলে রেখে এসেছে. এই সামান্য জিনিসের জন্য গোয়ালা খিড়কির দরজাটাকে বেছে নিয়েছে দেখে মহুয়া একটু আশ্চর্য হয়ে গেল. তবুও পিছনের দরজা খুলে সে হাত বাড়িয়ে প্যাকেটটা নিতে গেল. কিন্তু দরজা দিয়ে বেরোতে গিয়ে পা আলগা করে বাঁধা শাড়ীতে আটকে গেল আর সে হোঁচট খেয়ে সোজা গোয়ালার গায়ের ওপর গিয়ে পরলো. অপ্রস্তুত হতচকিত গোয়ালা দুহাত দিয়ে মহুয়াকে ধরার চেষ্টা করলো আর তাকে ধরতে গিয়ে ওর দুই হাতের চেটো সম্পূর্ণ অনিচ্ছাকৃতভাবে সোজা তার আক্ষরিক অর্থে অরক্ষিত বিশাল দুধ দুটোর ওপর গিয়ে পরলো.​


দুধে হাত পরতেই মহুয়ার বোটা দুটোতে যেন বিদ্যুতের ঝটকা লাগলো. সে কোনমতে টাল সামলে দাঁড়ালো. তার বুক ভীষণভাবে ধরফর করছে. গোয়ালা ওর হাত দুটো কিন্তু এখনো তার দুধের ওপর রেখে দিয়েছে, নামাবার কোনো ইচ্ছেই ওর নেই. সেও কিছু না বলে চুপচাপ দাঁড়িয়ে রইলো. তার নীরবতার অর্থ বুঝতে পেরে গোয়ালা দুধ দুটোকে আরাম করে চটকাতে শুরু করলো. চটকানি খেয়ে বিশাল দুধ দুটো জেগে উঠলো আর তার কামলালসাপূর্ণ শরীরে সুখের ঢেউ তুলে দিল.​


শাড়ীটা আর লড়তে না পেরে মহুয়ার কাঁধ থেকে ধীরে ধীরে খসে পরে তার উর্ধাঙ্গকে ঝাড়ের এক ইঞ্চি ওপর পর্যন্ত সম্পূর্ণ অনাবৃত করে দিল. বিশ্বাসঘাতক স্বচ্ছ নীল শাড়ীটা ভেদ করে তার রসালো গুদটা পুরো স্পষ্ট হয়ে ফুটে উঠলো. গোয়ালা এক হাতে তার ভারী দুধ দুটোকে টিপতে লাগলো আর ওর অন্য হাতটা তার পেটে-তলপেটে-কোমরে ঘুরতে লাগলো. মহুয়া ওকে কোনো বাঁধা দিল না; চুপ করে দাঁড়িয়ে আদর খেয়ে চলল. শরীর হাতড়াতে হাতড়াতে গোয়ালা তার গভীর রসালো নাভিতে আঙ্গুল ঢুকিয়ে দিল. ওর দক্ষ আঙ্গুলের খোঁচা খেয়ে তার লালসা আবার দাউদাউ করে জ্বলে উঠলো. সে ওর মাথাটা তার নাভির ওপর চেপে ধরল.​


তরুণ গোয়ালার যৌবনোচ্ছল কামোচ্ছ্বাস আর ভোরের ঠান্ডা দুষ্টু হাওয়া মহুয়াকে পাগল করে দিয়েছে. সে আর কোনো বাঁধা মানতে রাজি নয়. গোয়ালাও তার অবস্থা বুঝতে পেরে আর দেরী না করে প্রচণ্ড উত্তেজিত নগ্নপ্রায় গৃহবধুকে দোরগোড়ায় চার হাতে-পায়ে হাঁটু গেড়ে বসিয়ে দিল. মহুয়ার মাথাটা দরজার ভেতরে আর তার মাংসল ঐশ্বর্যময় আন্দোলিত পাছাটা বাইরে বেরিয়ে রইলো. তার নধর পেটটা পাটাতনের ওপর ঝুলতে লাগলো. গোয়ালা নিজে মহুয়ার বিশাল পাছাটার পিছনে গিয়ে দাঁড়ালো আর তার মদ্যপ পাছাটার ঠকঠক করে কাঁপতে থাকা থলথলে দাবনা দুটোকে বেশ কয়েকবার জোরসে কচলে দিল. এই ভঙ্গিটার মত আর কোনো ভঙ্গিমা তার অন্তরের সুপ্ত কামলালসাকে জাগিয়ে তুলতে পারে না. অতিরিক্ত রিরংসার জ্বালায় সে হাঁফাতে লাগলো. ভয়ঙ্কর উত্তপ্ত দুশ্চরিত্রা নারীর মত সে তার বিশাল পাছাটা উত্তেজকভাবে ঘোরাতে লাগলো আর গোয়ালা ওর বিরাট বাঁড়াটা ঢোকানোর জন্য তার টগবগ করে ফুটতে থাকা গুদে ঠেকাতেই সে অতিশয় উত্তেজনার বশে আর্তনাদ করে উঠলো.​


জওয়ান বলবান গোয়ালা কোমর শক্ত করে মহুয়ার জাগ্রত তৃষ্ণার্ত উন্মুখ গুদে সজোরে এক প্রাণঘাতী গাদন মেরে ওর গোটা আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিল. প্রজনন ঋতুতে যেমন কুকুর কুক্কুরীর গুদ ফাটিয়ে চোদে, তেমন ধ্বংসাত্মকভাবে সর্বনাশা গাদনের পর গাদন মেরে গোয়ালা মহুয়াকে চুদতে লাগলো. অল্পবয়েসী গোয়ালার গাদনের এমন ভীষণ তেজ দেখে অশ্লীল গৃহিনী খুবই অবাক হয়ে গেল. মহুয়ার স্বচ্ছ পাতলা শাড়ী পাছার ওপর উঠে গেল আর গোয়ালা ওর হাত দুটো পেছন থেকে গলিয়ে তার ঝুলন্ত দুলতে থাকা বিশাল দুধ দুটোকে নিশংস্রের মত টিপতে লাগলো.​
এমন হিংস্র মাই টেপন খাওয়ার জন্যই মহুয়া এতক্ষণ অধীর হয়ে ছিল. এমন জংলীর মত চোদাতেই তার বেশি ভালো লাগে. এমন বর্বর চোদনের কাছে নিজেকে সম্পূর্ণ সপে দিতে তার এতটুকু লজ্জা নেই. সে গলা ছেড়ে শীত্কার করতে লাগলো. সে এমন নির্মম বন্য চোদন ভয়ানক রকম উপভোগ করছে. টেপন খেয়ে খেয়ে তার বিশাল দুধ দুটো লাল হয়ে গেছে. মনে হচ্ছে যেন ওই দুটো তার নধর শরীর থেকে এবার ছিঁড়ে পরবে. কিন্তু এত যন্ত্রণার সাথে সাথে গোয়ালার প্রকাণ্ড বাঁড়াটা দিয়ে এমন নিদারূণভাবে গুদ চুদিয়ে সে অসম্ভব আরামও পাচ্ছে.​
মামীর আওয়াজগুলো অভ ভালই চেনে. ও ঘুম থেকে উঠেই মামার ঘরে উঁকি মারলো আর লক্ষ্য করলো যে মামী বিছানায় নেই. ও প্রথমে দীপককাকার ঘরে গিয়ে উঁকি দিল, কিন্তু মামীকে দেখতে পেল না. তখন অভ ভাবলো মামী বুঝি স্নানে গেছে. কিন্তু বাথরুমও ফাঁকা পেয়ে অভ রান্নাঘরে অনুসন্ধান করতে ঢুকলো. একটা সম্পূর্ণ অপরিচিতকে দিয়ে মামীর বন্য জন্তুর মত চোদানো দেখে ও এতটুকুও আশ্চর্য হলো না. কিন্তু ওর ডবকা মামী চোদানোর সময় সেই একরকম চার হাত-পায়ে দাঁড়িয়ে উচ্ছৃঙ্খলভাবে কুকুর পদ্ধতি অবলম্বন করায়, অভ সত্যিই স্তব্ধ হয়ে গেল. ফ্রিজের পেছনে দাঁড়িয়ে ও বিস্ময় চোখে দেখল এই ভোরবেলায় ওর আদরের মামী ভাদ্র মাসের গরমে উত্তেজিত হয়ে থাকা রাস্তার কুত্তির মত এক অপরিচিতর কাছে নিজেকে সম্পূর্ণ সপে দিল.​


গোয়ালা বাঁড়ার মাল ছেড়ে দিল আর সাথে সাথে মহুয়াও আর্তনাদ করে গুদের রস খসিয়ে ফেলল. অভ দেখল মামীর ঘোরার আগেই গোয়ালা লুঙ্গির তলায় বাঁড়া লুকিয়ে ফেলল. মহুয়া ধীরে ধীরে ঘুরে দরজার পাড়েই লুটিয়ে পরল. তার মাথাটা দরজার এপারে ঘরের মেঝেতে রাখা, কিন্তু তার বিশাল উলঙ্গ পাছা সমেত মোটা মোটা দুটো উদম পা ঘরের বাইরে ছড়িয়ে রইলো. দরজার চৌকাঠ তার ভারী নিতম্বের ভারবহন করছে. এমন উদ্যাম চোদন খেয়ে মামীর দমে ঘাটতি পরেছে. সে বড় বড় নিশ্বাস নিচ্ছে. তবে তার মুখে একটা তৃপ্তির হাসি লেগে রয়েছে. তার গায়ের স্বচ্ছ শাড়ীটা গুটিয়ে কোমরের ওপর জড়ো হয়ে আছে. এমন ভঙ্গিমায় তাকে একদম এক আদর্শ বারাঙ্গনা দেখাচ্ছে. অভর কাছে মামীর এই বারাঙ্গনা রূপ সম্পূর্ণ স্বর্গীয় এবং তার প্রকৃতির আর সত্যের সবথেকে কাছাকাছি.​


অভ যখন লক্ষ্য করলো মহুয়া উঠতে চলেছে, তখন ও তাড়াতাড়ি রান্নাঘর থেকে সরে পরল. ও তাড়াহুড়ো করে বাথরুমে ঢুকে গেল. ওর বাঁড়াটা টনটন করছে. মাল না ফেললে ও আর থাকতে পারবে না. মামীকে কল্পনা করে ও হাত মারতে শুরু করে দিল. এদিকে মহুয়া উঠে দাঁড়ালো. দরজা ধরে নিজেকে সোজা করলো. এত ভয়ঙ্করভাবে চোদন খাওয়ার ফলে আর তার সঙ্গে উত্তেজনায় তার পা দুটো অল্প অল্প কাঁপছে. শাড়ীটাকে নিতম্বের ওপর ফেলে রেখে, গুদের কাছে বাঁ হাতে শাড়ীটাকে চেপে ধরে সে রান্নাঘর থেকে বেরিয়ে এলো. কিন্তু বেরোতেই তার সাথে দীপকের দেখা হয়ে গেল.​


"আমি জানতাম তুমি ভোরে উঠে পরবে." ফিসফিস করে বলে দীপক মহুয়ার নগ্ন কাঁধ চেপে ধরল. সে এমন উদম অবস্থায় কেন রয়েছে সেই প্রশ্নও করলো না.​


"ওঃ দীপক!" মহুয়া চাপা স্বরে গুঙিয়ে উঠলো. দীপককে তার উন্মুক্ত কোমর ধরে ডাইনিং টেবিলে নিয়ে যেতে দিল. দীপকের হাত মহুয়ার কোমর ছেড়ে পাছে নেমে এলো. পাছার স্যাঁতসেঁতে ভাব ওকে কিছুটা হলেও চমকে দিল.​


টেবিলের সামনে গিয়ে দীপক মহুয়ার মুখোমুখি দাঁড়ালো. তার পাছা জাপটে ধরে তাকে টেবিলের ওপর বসিয়ে দিল. তারপর হালকা করে তার কাঁধ ধরে মহুয়াকে টেবিলের ওপর আধশোয়া করে শুইয়ে দিল. তার থাই থেকে পা দুটো টেবিলের ওপর ঝুলে রইলো. দীপক মহুয়ার পা দুটো দিয়ে ওর কোমরে তুলে নিল. মহুয়া দুই পা দিয়ে দীপকের কোমর জড়িয়ে ধরল. দীপক তার গা থেকে টান মেরে শাড়ীটাকে খুলে পাশের চেয়ারে রেখে দিল. মহুয়া সম্পূর্ণ উলঙ্গ হয়ে পরল.​


দীপক দুই হাতে তার কোমর চেপে ধরে মহুয়াকে আস্তে আস্তে চুদতে শুরু করলো. চুদতে চুদতে তার পা দুটো ওর কাঁধের ওপর তুলে নিল. মহুয়া পা দিয়ে দীপকের গলা জড়িয়ে চুপ করে চোদন খেতে লাগলো. চোদন খেতে খেতে ফিসফিস করে বলল, "দীপক! এখানেই করবে নাকি?"​


"হ্যাঁ ডিয়ার! আমাকে সকাল আটটার ফ্লাইটটা ধরতে হবে. তাই হাতে সময় খুব অল্প. আর তোমাকে এখন দারুণ লাগছে. চোদার জন্য একদম পার্ফেক্ট. কেন বলো তো আজ তোমাকে এত সেক্সি দেখাচ্ছে?"​


"ওঃ দীপক! এখন আমাকে চুদে শান্ত করো. কথা আমরা পরেও বলতে পারি."​
দীপককে আর দ্বিতীয়বার আহ্বাণ জানাতে হলো না. ও এক রামঠাপে মহুয়ার রসালো পিছল গুদে ওর গোটা আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিল. সেই ঘনিষ্ঠ অন্তরঙ্গে ভঙ্গিমায় দুজনে মিলে ধীরেসুস্থে লম্বা সঙ্গম করতে লাগলো. যদিও ওরা জানে যে কোনো মুহুর্তে ওরা ধরা পরতে পারে, কিন্তু তবুও ওদের মধ্যে কোনো বিব্রতবোধের জায়গা নেই. পুরো পনেরো মিনিট ধরে দীপক মহুয়াকে আয়েশ করে চুদলো. চোদার তালে তালে তার তরমুজের মত বড় দুধ দুটোকে দুই হাতে চটকে লাল করলো. এই সময় দুজনকে দুর্দান্ত দেখতে লাগছে. দুজনে একসাথে বাঁড়া আর গুদের রস খসালো. দুজনের শরীর দুটো ঘামে ভিজে উঠলো. মুখ থেকে টপ টপ করে ফোঁটা ফোঁটা ঘাম গড়িয়ে পরল.​


চোদার পর দীপক মহুয়ার ঠোঁটে একটা আবেগঘন চুমু খেল. মহুয়া হাসি মুখে তার প্রণয়ীর চুমুকে আগ্রহের সাথে গ্রহণ করলো. পাঁচ মিনিট বাদে মহুয়া দীপকের গলা ছেড়ে কাঁধ থেকে পা নামিয়ে নিল. কিন্তু অশ্লীলভাবে পা ফাঁক করে টেবিল থেকে ঝুলিয়ে রেখে শুয়ে রইলো. দীপক নিচু হয়ে তার গুদে একটা লম্বা চুমু খেল. মহুয়া আবার কঁকিয়ে উঠলো. দীপক তাকে অমন উলঙ্গ ধর্ষিত অবস্থায় ফেলে রেখে ঘর ছেড়ে বেরিয়ে গেল.​


মহুয়ার সকালটা দুর্ধষ্যভাবে শুরু হয়েছে. প্রথমে গোয়ালাকে দিয়ে নির্দয়-নির্মম দ্রুত বন্য চোদন আর তারপর দীপকের কাছে শান্ত মন্থর আরামদায়ক সঙ্গম. সে দুশ্চরিত্রার মত মনে মনে হাসলো. প্রণয়ীদের হাতে হেনস্থা হওয়া তার ভরাট নিতম্ব আর পাছাকে ভালো করে পরীক্ষা করলো. সমগ্র মাংসের স্তুপটা ঘামে আর ফ্যাদায় স্যাঁতসেঁতে হয়ে আছে. তার ঊরুর ভেতরটা আর গুদটা পুরো চটচট করছে আর তার হাঁটু পর্যন্ত একটা রসের দাগ সৃষ্ঠি হয়েছে. গতকাল সকাল থেকে তার গুদটা চারটে ভিন্ন ভিন্ন পুরুষের দ্বারা চূর্ণ-বিচূর্ণ হয়েছে. তার মনে হচ্ছে সেটা যেন একটা ফ্যাদা রাখার সংগ্রহস্থলে পরিণত হয়েছে. তার ফ্যাদার ভান্ডারে শুকনো, অর্ধ-শুকনো, ভেজা, ঝরতে থাকা সব ধরণের ফ্যাদা জমা করা হয়েছে. নিজেকে তার অতি উত্তম রসালো মনে হলো আর তার শরীরটা ক্লান্তির জন্য নয় বরঞ্চ সুখানুভুতিতে ব্যথা করে উঠলো.​


বাথরুম থেকে দীপকের স্নানের আওয়াজ ছাড়া আর কোনো শব্দ মহুয়া শুনতে পেল না. দীপক যে কোনো মুহুর্তে ফ্লাইট ধরতে বেরোতে পারে. সে অনুভব করলো গতকাল থেকে সে স্নান করেনি আর তার গুদ, পাছা এবং পেটে ফ্যাদার পর ফ্যাদা জমা হয়েছে. এই চটচটে অনুভুতিটা তার খুবই পছন্দ কারণ এর ফলে তার নিজেকে আরো অনেক বেশি সেক্সি মনে হয় আর এটা যৌনতা থেকে তার মনকে সরে আসতে দেয় না. ইদানীং যৌনতা ছাড়া অন্য কিছু নিয়ে ভাবতে তার একদম ভালো লাগে না. কিন্তু এখন তার মনে হলো যে অনেক হয়েছে, আর নয়. এবার স্নান করে ফেলা উচিত. একটা নতুন দিন আরম্ভ হওয়ার আগে পরিষ্কার হয়ে যাওয়া প্রয়োজন.​


টেবিলের ওপর ল্যাংটো হয়ে শুয়ে শুয়ে মহুয়া নিজের মনে হাসতে লাগলো. তার চোখ-মুখ তৃপ্তিতে চকচক করছে. তার ডান হাতটা নিজে থেকে গুদে নেমে এলো. সে হালকা করে গুদটা ঘষতে লাগলো. হঠাৎ করে তার চোখ গিয়ে পরল পাশের চেয়ারে পরে থাকা তার নীল স্বচ্ছ শাড়ীটায়. তার দিবাস্বপ্ন ভেঙ্গে গেল. আচমকা তার বর্তমান অবস্থার পরিপূর্ণ অশ্লীলতার সম্পর্কে সে সচেতন হয়ে পরল. সে টেবিল থেকে নেমে পরল. কিন্তু গুদ থেকে হাত সরালো না. চাদর চড়ানোর মত করে শাড়ীটা গায়ে যতটা পারল জড়িয়ে নিল. কিন্তু চাদরের থেকে শাড়ীটা অনেক বেশি স্বচ্ছ থাকতে তার গোটা ডবকা দেহটা চমত্কারভাবে দৃষ্টিগোচর হয়ে পরল. পরপুরুষের হাতে টেপন খেয়ে খেয়ে ফুলে থাকা তার বিশাল দুধ দুটো প্রতিটা পদক্ষেপে লাফিয়ে লাফিয়ে উঠলো. তার শরীর মোটামুটি ঢাকা থাকলেও যেমন অগোছালোভাবে সে শাড়ীটাকে আলগা করে জড়িয়েছে তাতে করে তার সমগ্র মসৃণ পিঠটা তার বিরাট পাছা পর্যন্ত পুরো খোলা. সে নিশ্চিতভাবে এই সময় কোনো সাক্ষাত্কারীকে প্রত্যাশা করে না. ইতিমধ্যেই দুজন সাক্ষাত্কারী তাকে চুদে স্বর্গসুখ দিয়ে গেছে.​


অভ হাত মেরে মাল ফেলার পর বাথরুম থেকে বেরিয়ে দীপককাকাকে বাই বলার জন্য ডাইনিং রুমের দিকে এগিয়ে যায়. কিন্তু ঘরে ঢোকার আগে সামনের দৃশ্য তার ইন্দ্রিযগুলোতে প্রচন্ড আঘাত হানে. ওর আদরের মামী, যাকে ও ভোরবেলায় গোয়ালাকে দিয়ে রাস্তার কুকুরের মত জংলিভাবে চোদাতে দেখেছিল, দীপককাকাকে বিদায় জানাচ্ছে. এমন গা গরম করা বিদায় হয়ত মামীর পক্ষেই একমাত্র জানানো সম্ভব. প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে দীপককাকা আর মামী একে-অপরকে জড়িয়ে ধরে প্রচন্ড কামার্তভাবে চুমু খাচ্ছে. হাতের ব্যাগ ফেলে দিয়ে দীপককাকা মামীর সারা মুখ-গাল-ঠোঁট ভেজা চুমুতে চুমুতে ভরিয়ে দিল. মামীও দীপককাকার সারা মুখে একইভাবে হামলে হামলে চুমু খাচ্ছে.​


পরদার আড়ালে লুকিয়ে পরে অভ বিস্ফারিত চোখে ধুকপুক করতে থাকা হৃদয়ে মামী আর কাকার কান্ড দেখতে লাগলো. ওর চোখের সামনে মামীর অনাবৃত পিঠ ভাসছে. স্বচ্ছ নীল শাড়ীটা মামীকে এক অদ্ভুত হাস্যকরভাবে ঢেকে রেখেছে. তার দেহ জায়গায় জায়গায় শাড়ীর তলায় লুকিয়ে রয়েছে আর বাকি জায়গাগুলোতে সেটা দৃষ্টিকটুভাবে উন্মুক্ত. অভর দৃষ্টিকোণ থেকে যেমন মামীর শুধু পাছাটাই ঢাকা রয়েছে. কাকার দুটো হাত মামীর খোলা পিঠে খেলা করছে. তাদের মুখ দুটো যেন জুড়ে রয়েছে. দুজনে একে-অপরের মুখে জিভ ঢুকিয়ে স্বাদ আদানপ্রদান করছে. অকস্মাৎ মামী কেঁপে উঠে কাকার সামনে হাঁটু গেড়ে বসে পরল. সঙ্গে সঙ্গে তার গায়ের শাড়ীটা পাছা থেকে খসে পরল.​
অভ দেখল মামী হাঁটু গেড়ে বসে দীপককাকার বাঁড়া হাতড়াচ্ছে. কাকা মামীকে কি যেন ফিসফিস করে বলল আর অমনি মামী প্রচন্ড লোভীর মত কপ করে বাঁড়াটা গিলে নিল. ইতিমধ্যে পরদার আড়ালে দাঁড়িয়ে দাঁড়িয়ে অভ হাত মারতে আরম্ভ করে দিয়েছে. ও দেখল কাকার বাঁড়ার ওপর মামীর মাথাটা ওঠানামা করছে. দ্রুত দুলুনির গতি বেড়ে গেল আর কাকাও মামীর মুখে ঠাপ মারতে শুরু করে দিল. মামার ঘর থেকে একটা শব্দ ভেসে আসতে অভ চকিতে ঘাড় ঘোরালো. কিন্তু ভয় পাওয়ার কোনো কারণ ওর চোখে পরল না. ও আবার ফিরে তাকিয়ে দেখল মামীর মাথাটা ভয়ংকর গতিতে ওঠানামা করছে আর কাকা দাঁত-মুখ খিঁচিয়ে মামীর চুলের মুঠি শক্ত করে চেপে ধরে রয়েছে. কাকার মাল পরা পর্যন্ত পুরো দৃশ্যটা অসম্ভব রকমের কামোত্তেজক. অভ দেখল ধীরে ধীরে মামীর মাথা দোলার গতি কমে গিয়ে শেষমেষ একদম থেমে গেল. কাকাও মামীর চুলের মুঠি ছেড়ে দিল.​


দীপক মহুয়ার কাঁধ ধরে টেনে দাঁড় করালো. তার সারা মুখে সাদা চটচটে ফ্যাদা মেখে গেছে. তার চুলেও কিছুটা ফ্যাদা লেগে গেছে. দীপক মহুয়াকে একটা লম্বা চুমু খেল. চুমু খেতে খেতে মহুয়া দীপকে বাঁড়াটা ওর প্যান্টের ভেতর ঢুকিয়ে চেন টেনে দিল. দীপক অনিচ্চাভরে দরজা খুলল. কিন্তু শেষবার বিদায় জানানোর আগে মহুয়াকে আবার একটা লম্বা কামার্ত চুমু খেয়ে তবেই ফ্লাইট ধরতে হাঁটা লাগলো. অভ দেখল আধখোলা প্রধান ফটকের সামনে ওর মামী সম্পূর্ণ নগ্ন অবস্থায় দাঁড়িয়ে কাকাকে চুমু খাচ্ছে. দৃশ্যটা ওর বাঁড়াটাকে একদম লোহার মত শক্ত করে দিল. ও আশা করলো এই মুহুর্তে কেউ যেন এসে না পরে. ওরা সর্বশেষ চুমুটা পুরো এক মিনিট ধরে খেল. তারপর দরজাটা পুরো হাট করে খুলে কাকা বেরিয়ে গেল. দীপককাকা চলে যেতেই মামী দরজাটা বন্ধ করে দিল.​


দরজা লাগিয়ে মামী ব্যস্তভাবে শাড়ীটা তুলে নিল. উদ্বিগ্ন হয়ে সে চারপাশে একবার চোখ বোলালো. যখন বুঝতে পারল সারা বাড়িটা শান্ত হয়ে ঘুমিয়ে আছে, তখন একটা স্বস্তির নিশ্বাস ছাড়ল. সে বেডরুমের দিকে পা বাড়ালো. ধরা পরে যাওয়ার ভয়ে অভ তাড়াতাড়ি পরদার আড়াল থেকে বেরিয়ে বাথরুমে ঢুকে দরজা আটকে দিল. কিছুক্ষণ বাদে যেন টয়লেট করতে গেছিল এমন একটা ভাব দেখিয়ে ফ্লাস টেনে ও বাথরুম থেকে বেরোলো.​


মামাদের বেডরুমে উঁকি দিতে অভ আরো একবার চমকে গেল. মামী চাদর চাপা দিয়ে গুটিসুটি মেরে বিছানায় শুয়ে পরেছে. বড় চাদরটা মামা-মামী দুজনকেই ঢেকে রয়েছে. মামীর চোখ বন্ধ. ঘুমন্ত মামার গায়ের ওপর একটা পা তুলে দিয়েছে. বিছানার পাশে নীল স্বচ্ছ শাড়ীটা মেঝেতে পরে রয়েছে. অভ বুঝে গেল মামী ল্যাংটো অবস্থাতেই শুয়ে পরেছে আর তার সেক্সি, আচ্ছামত চোদানো, ফ্যাদায় রঙ্গিত ডবকা শরীরটা দিয়ে তার ঘুমন্ত স্বামীকে জড়িয়ে আছে. দৃশ্যটা ওর পক্ষ্যে বড্ড বেশি গরম. অভ তাড়াতাড়ি ওখান থেকে সরে পরল. মামীর বেপরোয়া মনোভাব অভকে বিস্ময়াভিভূত করে দিয়েছে. সে জানত যে তার বড়ভাগ্নে বাথরুম থেকে বেরোবে, কিন্তু তাতে তার এক ফোঁটা কিছু এসে যায়নি. যদিও অভর ধারণা ও যে মামীকে দীপককাকার বাঁড়া চুষতে আর তারপর আধখোলা দরজার সামনে পুরো উদম হয়ে চুমু খেতে দেখে ফেলেছে, সেটা মামী বুঝতে পারেনি.​


দুবার দুর্দান্তভাবে চুদিয়ে আর একবার বাঁড়া চুষে মহুয়া হয়ত কিছুটা ক্লান্ত হয়ে গেছিল. সে এক ঘন্টার জন্য ঘুমিয়ে পরল. তার আর দিবাকরের ঘুম প্রায় একই সঙ্গে ভাঙ্গলো. দিবাকর তাকে সুপ্রভাত জানালো. সে একটু অবাক গয়ে গেল, কারণ এমনিতে তার স্বামী ঘুম থেকে উঠেই খেঁক খেঁক করে. মহুয়া মনে মনে খুশি হলো. বরকে চুমু খেতে সে ঝুঁকে পরল. দিবাকর খুব একটা আহামরি চুমু খেতে পারে না. তাই মহুয়াকেই জিভের যা ব্যবহার করার সব করতে হয়. এমনিতে দিপাকরের এসবে তেমন কোনো আগ্রহ নেই. তবে আজ সে বউকে বাঁধা দিল না.​


পুরো দুমিনিট ধরে মহুয়া বরের ঠোঁট-জিভ চুষল-চাটল. দিবাকরের পুরো মুখটাই চুমুতে চুমুতে চেটে চেটে লালায় লালায় ভিজিয়ে দিল. আজ বউয়ের স্বাদটা দিবাকরের অন্যরকম এবং অদ্ভুত লাগলো. চাদরের ওপর দিয়ে দুধে হাত দিতেই বুঝে গেল বউয়ের গায়ে কোনো কাপড় নেই. সে দুধ দুটোকে চটপট বেশ কয়েকবার টিপে দিল. তার বউ উত্তেজনায় গুঙিয়ে উঠলো. তার বউ এটা প্রায়ই তার সঙ্গে করে থাকে. সকালে ঘুম থেকে উঠে তার ন্যাতানো বাঁড়াটাকে খাড়া শক্ত করার চেষ্টা করে. সে এটাও জানে যে রাতে চুদিয়ে ওঠার করার পর বউ ল্যাংটো হয়ে ঘুমোতে ভালবাসে. তাই সে ভাবে গত রাতে সঙ্গম করে উঠে বউ বুঝি ল্যাংটো হয়েই শুয়েছে. কিন্তু যেই মুহুর্তে বউয়ের হাত পায়জামার ওপর দিয়ে তার বিচি ছুঁলো, সে প্রায় লাফ দিয়ে বিছানা ছেড়ে ছিটকে নামলো.​


"কি হলো?" মহুয়া প্রশ্ন করলো. দিবাকর লাফানোর ফলে তার গা থেকে চাদরটা অর্ধেক খসে পরে পুরো ডান দিকটা উন্মোচিত করে দিল. বরের চোখের সামনে পা থেকে মাথা তার সরস দেহের ডান দিকটা সম্পূর্ণ বিবস্ত্র হয়ে পরল. সে অবশ্য নিজেকে ঢাকার চেষ্টা না করে, প্রশ্নের জবাবের অপেক্ষায়, স্বামীর দিকে সোজা তাকিয়ে রইলো.​


"আমাকে দশটার মধ্যে অফিস পৌঁছাতে হবে আর এর মধ্যেই আটটা বেজে গেছে." দিবাকর উত্তর দিল.​


মহুয়া হতবুদ্ধি চোখে বলল, "কিন্তু আজ তো হোলি!"​


"আজ রঙের খেলা তো কি হয়েছে. আমরা মার্কেটিং গাইস. আমাদের কোনো ছুটি নেই." দিবাকর বিরক্ত মুখে বিড়বিড় করে জানালো.​


"ওঃ!" মহুয়া দীর্ঘশ্বাস ফেলে পরাজয় স্বীকার করলো.​
দিবাকর আর বউয়ের দিকে ফিরে না তাকিয়ে সোজা বাথরুমে চলে গেল. মহুয়া তার ডান দিক নগ্ন রেখেই আবার বিছানায় শরীর ছেড়ে দিল. শুয়ে শুয়ে আজকের দিনটা সে কিভাবে কাটাবে সেটা বিবেচনা করতে লাগলো. তার বাঁ হাতটা ধীরে ধীরে চাদরের নিচ দিয়ে গুদে চলে গেল. সে তার ফ্যাদাতে ভরা গুদটাকে আলতো করে আদর করতে লাগলো. তার ধর্ষিত অধৌত শরীরের চড়া গন্ধ সে ভালই অনুভব করতে পারল. গন্ধটা তাকে একটুও বিচলিত করলো না. বরঞ্চ এই নতুন দিনেও সে গন্ধটাকে যতক্ষণ পর্যন্ত সম্ভব ধরে রাখতে চায়.​


আচমকা ছোট ভাগ্নে শুভ হই হই করতে করতে ঘরে ঢুকে পরল. আজ হোলি বলে ওর প্রচন্ড আনন্দ হয়েছে. ঢুকেই মামীকে ও "হ্যাপী হোলি" জানালো. তার বেপরদা অবস্থার কথা ভুলে মহুয়াও ওকে হোলির শুভেচ্ছা জানালো. তার বাঁ হাত এখনো গুদটা নিয়ে খেলে চলেছে. প্রতি সকালে যেমন হয়ে থাকে, শুভ ঝাঁপিয়ে পরে মামীর গালে চুমু খেতে গেল. মহুয়াও ওর গালে চুমু খেল আর চুমু খাওয়ার সময় তার মুখে লেগে দীপকের ফ্যাদা শুভর গালে মাখিয়ে দিল. ব্যাপারটা বুঝতে পেরেই তার সারা শরীরে শিহরণ খেলে গেল আর তার গুদে আবার নতুন করে রস কেটে উঠলো. আংশিক লজ্জায় লাল হয়ে চাদরের তলায় গুদে উংলি করতে করতে সে আরো কয়েকটা চুমু ছোট ভাগ্নের গালে এঁকে দিল.​


"আজ আমি রং খেলতে একটা বন্ধুর বাড়ি যাব আর বিকেলের আগে ফিরব না." শুভ ঘোষণা করলো আর অন্য দিনগুলোর মত মামীর পাছা হাতড়াতে গেল. এমন সময় ওর চোখে পরল মামীর ডানদিকটা চাদর থেকে বেরিয়ে পরেছে. ওর চোখ ঠিকরে বেরিয়ে এলো আর মামীর পাছা হাতড়ানো ভুলে, ও তার উন্মোচিত অংশে চাদরটা দ্রুত টেনে দিয়ে তাড়াহুড়ো করে ঘর থেকে বেরিয়ে গেল. শুভর এমন আকস্মিক ব্যবহারে মহুয়া লজ্জা পেয়ে গেল. তবে তার অজান্তেই তার গুদে বাঁ হাতটা থেকেই গেল.​


তার স্বামী বাথরুম থেকে বেরিয়ে আসতেই মহুয়া ল্যাংটো হয়েই সোজা বাথরুমে ঢুকে পরল. দাঁত মাজার সাথে সাথে সে টয়লেটের সিটে বসে পেচ্ছাপ করলো. পেচ্ছাপের ধারা তার জ্বলন্ত দেহকে কিছুটা শান্ত করলো. গুদটা ধুতে গিয়ে তার মনে হলো তার বর বেরিয়ে যাওয়ার পর সে অনেক সময় পাবে, তখন সে ভালো করে গা-গুদ সব ভালো করে ধুতে পারবে. সে গুদ না ধুয়েই বাথরুম থেকে বেরিয়ে এলো. সায়া আর নীল স্বচ্ছ শাড়ীটা পরে নিল. স্নান করার পর আবার যখন কাপড় বদলাবে, তখন সে নতুন একটা কিছু পরে নেবে. সে একটা সাদা হাতকাটা লো-কাট ব্লাউস পরল. একটু বাদেই স্নান করতে যাবে বলে ভেতরে আর কোনো ব্রা পরল না. কাপড় পরা হয়ে গেলে সে রান্নাঘরে চা বানাতে ঢুকে পরল.​


অভ ইতিমধ্যেই তৈরী হয়ে গেছে. ওর ব্রেকফাস্টের আগেই বেরিয়ে যাওয়ার ইচ্ছে আছে. চা করা হয়ে গেলে মহুয়া অভ আর শুভদের ঘরে গিয়ে ওদের চা দিয়ে এলো আর দিবাকরের চা বেডরুমে নিয়ে গেলো. রান্নাঘরে ফিরে গিয়ে সে সবে তার চায়ের পেয়ালায় চুমুক দিয়েছে এমন সময় দরজায় দম দম করে ধাক্কা পরল. সাথে ভেসে এলো চেঁচামেচি. সে বুঝতে পারল পাড়ার ছেলেরা তাদের রং লাগবে বলে দরজা ধাক্কাচ্ছে. দিবাকর বিরক্ত হয়ে বাথরুমে ঢুকে গেল. তার অফিস যাওয়ার তাড়া আছে. রং খেলে সময় নষ্ট করার কোনো ইচ্ছে তার নেই. পাড়ার ছেলেগুলো কিন্তু দরজা ধাক্কানো বন্ধ করেনি. মহুয়া ওদেরকে চেনে. ওরা সব কলেজ স্টুডেন্ট. যদিও ওদের সাথে খুব কমই তার কথাবার্তা হয়েছে, কিন্তু ওরা সবাই তাকে খুব পছন্দ করে.​


"দরজা খুলুন বৌদি! আজ হোলি! আজ আপনি পালাতে পারবেন না!" উত্তেজনায় ওরা সবাই একসাথে তারস্বরে চেল্লাচ্ছে.​


"আজ আপনাকে আমরা ছাড়ব না!" আকবর চিত্কার করে দরজায় সজোরে ধাক্কা মারলো. আকবর ওদের নেতা. ওদের মধ্যেই ওই সবথেকে লম্বা-চওড়া.​


মহুয়া কিছুটা আমোদিত হলো. আবার কিছুটা চিন্তিতও হলো. ধাক্কা দিয়ে দিয়ে ওরা দরজা না ভেঙ্গে ফেলে. উপরন্তু দিবাকর এখন বাথরুমে. তাকে কেউ রং মাখাতে পারবে না. সে বেরিয়ে আসার আগেই মহুয়া হয়ত এই অতি উত্সাহী ছেলেগুলোকে ভাগিয়ে দিতে পারবে. মামীর দরজার দিকে এগোতে দেখে অভ দৌড়ে গিয়ে পরদার আড়ালে লুকিয়ে পরল. মামীর হাঁটার তালে তালে তার বিশাল দুধ দুটো ভীষণ সেক্সিভাবে পেন্ডুলামের মত দুলছে. হাতকাটা ব্লাউসটা তার সুগঠিত বিস্তৃত কাঁধ আর মাংসল হাত দুটোকে অতি নিপুণভাবে দৃষ্টিগোচর করে তুলেছে. তার ফর্সা চর্বিযুক্ত পেটটা ঘেমে সম্পূর্ণ খোলা. তার গভীর রসালো নাভিটা ভয়ংকরভাবে চোখ টানছে. তার বৃহৎ পাছার দাবনা দুটো উদ্ধতভাবে তার প্রানবন্ত হাঁটার সাথে তাল মিলিয়ে লাফাচ্ছে.​


দরজা খুলতেই যেন নরকের দুয়ারও খুলে গেল. চারটে তরুণ কলেজ স্টুডেন্ট হুরমুর করে ঢুকে চারদিক থেকে মহুয়াকে ঘিরে ধরল. ওদের মধ্যে সবথেকে শক্তিশালী আকবর দুহাতে মহুয়াকে পেছন থেকে শক্ত করে জাপটে ধরল. মহুয়া আর নড়চড় করতে পারল না. ওর বাঁড়াটা তার পাছার দাবনাতে গিয়ে ধাক্কা মারতে লাগলো আর ওর হাত দুটো তার দুটো হাতকে তার পেটের সাথে দৃঢ়ভাবে চেপে ধরল.​


ছেলেগুলোর মধ্যে একজন মহুয়ার গালে রং মাথাতে লাগলো আর লাগাতে লাগাতে গালে আদর করতে লাগলো. দ্বিতীয় একজন আরো বেশি আক্রমনাত্মক হয়ে দুই হাতে রং মেখে মহুয়ার সারা গায়ে হাত বোলাতে আরম্ভ করলো. ওর দুটো হাত মহুয়ার গলায়, ঘাড়ে, কাঁধে, উত্তোলিত দুধে, পেটে, মসৃণ কোমরে, মোটা মোটা থাইয়ে, এমনকি পায়েও ঘোরাফেরা করলো. যে এতক্ষণ মহুয়ার গালে আদর করছিল, সে এবার মহুয়ার বিস্তৃত কাঁধে হাত বোলাতে লাগলো আর মুহূর্ত মধ্যে কাঁধ দুটো রঙ্গে রঙ্গে লাল হয়ে গেল. ছেলেটা তার রসালো বগলেও রং মাখিয়ে দিল. বগলে সুরসুড়ি খেয়ে মহুয়া গুঙিয়ে উঠলো. আনন্দে সারাক্ষণ কুঁই কুঁই করে গেল.​
অভ স্তব্ধ হয়ে দেখল ছেলেগুলো রং মাখানোর ছুতোয় ওর ডবকা মামীকে খাবলে-খুবলে চটকে-মটকে শেষ করে দিচ্ছে. মামীর পেছনে দাঁড়ানো আকবর যেন হাতে চাঁদ পেয়ে বসে আছে. মনের সুখে মামীর থলথলে প্রশস্ত পাছার খাঁজে বাঁড়া দিয়ে ধাক্কা মেরে চলেছে. আকবর মামীর ওপর ঝুঁকে পরে লক্ষ্য রাখছে যেন সে বাঁধন আলগা না করতে পারে. অবশ্য মামী নিজেকে ছাড়ানোর বড় একটা চেষ্টা করছে না. অভ বেশ বুঝতে পারছে ওর কুঁই কুঁই করতে থাকা মামী এই আক্রমণটাকে বেশ ভালো করেই উপভোগ করছে. যেটুকু প্রতিরোধ করছে সেটা নেহাতই লোকদেখানো, ঠুনকো.​


যে তরুণ স্টুডেন্টটা মহুয়ার সামনেটা রং মাখাচ্ছে, সে সুযোগের সদ্ব্যবহার করে পুরো এক মিনিট ধরে তার ব্রাহীন বিশাল দুধ দুটোকে প্রাণভরে টিপে হাতের সুখ করে নিল. দুধের বোটা দুটো পুরো দাঁড়িয়ে গেছে. একসাথে মাই টেপন আর পোঁদের খাঁজে ঠাপ খেয়ে মহুয়ার সারা দেহে কামলালসার বন্য ঢেউ একের পর এক আছড়ে পরছে. তার গরম ডবকা শরীর সম্পূর্ণ জেগে উঠেছে. মাত্র কয়েক ঘন্টা আগে খাওয়া অত্যন্ত আরামদায়ক চোদন এখন বহু বছরের পুরনো মনে হচ্ছে.​


এদিকে আকবর কিছুতেই মহুয়ার হাত দুটোকে মুক্তি দিল না. যদি দিত হয়ত মহুয়া সব লাজলজ্জা ভুলে এখানেই সবার সামনে গুদে উংলি করতে শুরু করে দিত. আকবর তাকে জাপটে ধরে তার পাছার খাঁজে ক্রমাগত ঠাপ মেরে চলল. ওর মুখ মহুয়ার ঘাড়ের ওপর নেমে এলো. অভ বাজি রেখে বলতে পারে মামীর অসহায়তার সুযোগ নিয়ে আকবর তার ঘাড়ে চুমু খেয়েছে, একবার নয় বারবার. মামীর দুধ দুটোকে জোরে জোরে টেপা হচ্ছে. ছেলেগুলো তার খোলা পেট আর কোমর খামচে খামচে খাচ্ছে. এ যেন অভর কাছে না চাইতে বর লাভ. এ তো শুধু কল্পনাতেই সম্ভব. অভ চোখের সামনে ওর কল্পনাকে বাস্তব হতে দেখল.​


অভ লক্ষ্য করলো যে মামীর পেট আর কোমর খাবলাচ্ছে সে একটু বেশিই শক্তি প্রয়োগ করছে. এত অত্যাচারের ফলে আচমকা স্বচ্ছ শাড়ীর আঁচলটা মামীর কাঁধ থেকে পিছলে মেঝেতে খসে পরে গেল. অভ দেখল ওর সুন্দরী মামী অর্ধনগ্ন অবস্থায় আরাম করে চারটে ছেলের হাতে চটকানি খাচ্ছে. ছেলেগুলোর সামনে নিজের ভরাট দুধ-পাছা-পেট সব সম্পূর্ণরূপে মেলে ধরেছে. ওদের স্বপ্ন সুন্দরীকে হাতের ভেতর পেয়ে কামুক ছেলেগুলো যেন পাগল হয়ে গেছে. শাড়ীর আঁচলটা খসে পরতেই বিশাল দুধ দুটো পাতলা হাতকাটা ব্লাউস ভেদ করে প্রায় উন্মোচিত হয়ে পরল. সম্মুখের ছেলেটা তখন একটা সাহসী পদক্ষেপ নিল.​


ছেলেটা হাত দুটো রঙে চুবিয়ে নিয়ে মহুয়ার দুধে রাখল. তার মৃদুমন্দ তালে কাঁপতে থাকা দুধ দুটোতে ওর হাত দুটো ঘষতে আরম্ভ করলো. দুধ দুটোকে খুব ভালো করে অল্প অল্প টিপে মালিশ করছে. এমন নিপুণভাবে চটকাচ্ছে যাতে করে কারুর দেখে সন্দেহ না হতে পারে যে, ইচ্ছেকরে বেশিক্ষণ ধরে দুধে হাত বোলাচ্ছে. তারপর যখন ও তার খোলা লাল কোমর চটকাতে শুরু করলো, তখন মহুয়া একেবারে শেষ হয়ে গেল. তার মস্তিষ্কের ফিউস উড়ে গেল. সে পুরোপুরি নিজেকে সপে দিল.​


মহুয়া তার পাছার খাঁজে আকবরকে বাঁড়ার ধাক্কা দিতে দিল. তার কানে-ঘাড়ে ওর গরম নিশ্বাস আর ভেজা চুমু অনুভব করলো. সে অন্য একজনের হাত তার ভারী দুধ-কোমরে টের পেল. বুঝতে পারল ছেলেটা তার ভরাট সম্পত্তিগুলোকে খাবলে-খুবলে খাচ্ছে. যখন শেষ ছেলেটা এক বালতি রঙ্গে গলা জল তার মাথার ওপর ঢেলে তাকে পা থেকে মাথা পর্যন্ত ভিজিয়ে সপসপে করে দিল, তখন সে প্রায় সম্পূর্ণ নিস্তেজ হয়ে পরল. দৃশ্যটা এত ভয়ংকর সেক্সি আর মারাত্মক কামুক হয়ে উঠলো যে, অভ সমেত পাঁচটা ছেলে পুরো থ মেরে গেল. ওরা মুগ্ধচোখে এই পরমাসুন্দরী মহিলার অসীম যৌন আবেদনকে কুর্নিশ জানালো.​


মহুয়া পুরো ভিজে যেতে তাকে একদম কামলালসার দেবীর মত দেখাচ্ছে. ছেলেগুলোর হাতে অতিমাত্রায় চটকানি খাওয়ার ফলে তার দীপ্তি যেন আরো বেশি উজ্জ্বল হয়ে উঠেছে. তার ডবকা শরীর থেকে যেন জলের বদলে যৌনতা ফোঁটায় ফোঁটায় ঝরে পরছে. ভিজে গিয়ে তার রসাল দেহের মাংসল অংশ আর খাঁজগুলো আরো স্পষ্টভাবে পূর্ণ গরিমায় ফুটে উঠেছে. যদি ওর মামী সবকিছু এত উপভোগ না করত, তাহলে অভ বাজি ধরে বলতে পারত যে এই জ্বালাতনকে শতাব্দীর উত্পীড়নের আক্ষা দেওয়া যায়. বিশেষ করে যখন ওর মামা বাথরুমে থাকা সত্তেও জ্বালাতনটা করা হয়েছে.​


অভর সন্দেহ হলো যে মামা বাথরুমে রয়েছে বলেই হয়ত সেই সুযোগ নিয়ে মামী ইচ্ছাকৃত দরজাটা খুলেছে. মাত্র চার-পাঁচ মিনিট ধরে গোটা ব্যাপারটা ঘটেছে. কিন্তু ঘটনাটাকে কল্পনা করে অভ সারা জীবন ধরে হাত মারতে পারবে. বাথরুমে যাওয়ার জন্য ও ছটফট করতে লাগলো. কিন্তু মামী অন্তত শাড়ীটা ঠিক না করার আগে ওর যেতে ইচ্ছে করলো না. মামী শাড়ীটা পরল. কিন্তু তার আগে অমন ভিজে বেপরদা অবস্থাতেই সে ছেলেগুলোকে বিদায় জানালো. অভ এবার বাজি ধরে বলতে পারে বাই জানানোর সময় আকবর মামীর ঠোঁটে ছোট্ট করে একটা চুমু খেয়ে গেছে.​
Jam R Choudhury, May 22, 2012 Report#10LikeReply
 Jam R Choudhury
Jam R Choudhury
ঝুনা নারকেল
চার তরুণ লুটেরা চলে যাওয়ার পর মহুয়া দরজা আটকে দিল. তার মনে দুই ধরনের চিন্তা খেলা করছে. তার স্বামী বাথরুম থেকে বেরোনোর আগেই যে ওরা চলে গেছে সেটা ভেবে সে স্বস্তিবোধ করছে. অন্যদিকে তার দুধ দুটো এত বেশি টেপন খাওয়ার ফলে ব্যথা করছে, সাথে করে তার কটিদেশের মাঝে চুলকুনি শুরু হয়েছে. উত্সব উদযাপনের অজুহাতে তার অতিরিক্ত স্বাস্থ্যকর শরীরে চার জোড়া হাত আর একটা বাড়ার যুগপত চাপ তার শারীরিক প্রতিক্রিয়ার উপর এক অদ্ভুত প্রভাব সৃষ্টি করেছে. ভোরবেলায় গোয়ালা আর দীপকের সাথে দুর্ধষ্যভাবে চুদিয়ে পাওয়া অপরিসীম তৃপ্তি আর সুখ এই মুহুর্তে সম্পূর্ণ বিলুপ্ত হয়ে গেছে. উল্টে ছেলেগুলোর কাছে চটকানি খেয়ে তার গুদ আবার নতুন করে ভীষণ রকম চুলকাতে শুরু করেছে. ​


খোলা চামড়ার ঘর্ষণের প্রভাব এতটাই প্রবল যে চুলকুনিটা সমস্ত তলদেশে ছড়িয়ে পরেছে. মহুয়ার ঊরু দুটো কাঁপছে. দরজাটা আটকে সে ওখানে বসে পরল. তার শাড়ীর আঁচলটা এখনো মেঝেতে লুটোচ্ছে. তার শরীর থেকে এখনো জল গড়াচ্ছে. সুনীল, পাড়ার উঠতি পেন্টার আর ফটোগ্রাফার, তাকে ভালই ভিজিয়ে ছেড়েছে. সুনীল খুব সংবেদনশীল মৃদুভাষী ছেলে. ওর চোখে কাঁচা আবেগের বদলে সর্বথা একটা তোষামুদে চাহুনি ধরা পরে. তাই ও অন্যদের মত তাকে চটকাতে না গিয়ে শুধু ভিজিয়ে দিয়েছে. তার প্রতি ওর মনোভাব অভর মতই অন্য সকলের মত শারীরিক নয়, আংশিক দূরবর্তী আর একান্তই প্রশংসাপ্রবণ.​


অভ যখন দেখল মামী দরজার সামনে মেঝেতে থপ করে বসে পরল, তখন ও উদ্বিগ্ন হয়ে উঠলো. "মামী, তুমি ঠিক আছ?"​


অভ মামীকে উঠে দাঁড়াতে সাহায্য করলো. মামীর বুকে এখনো শাড়ীর আঁচলটা নেই. তার লো-কাট ব্লাউসের মধ্যে দিয়ে ভেসে ওঠা বিশাল দুধের বিরাট অর্ধনগ্ন খাঁজটা উঠে দাঁড়ানোর সময় ওর মুখ ঘষে গেল. অভ হাঁটু গেড়ে বসে মামীকে তলার চেষ্টা করেছে. মামী উঠে দাঁড়ানোর পর তার ভিজে রসালো খোলা পেটটা গভীর নাভি সমেত ওর নাকের ইঞ্চিখানেকের ভেতর মেলে উঠলো. অভর ওঠার সময় ওর নাকটা মামীর পেটে ঘষে গিয়ে মামীকে কয়েক সেকেন্ডের জন্য কাঁপিয়ে দিল. উঠে দাঁড়িয়ে অভ ডান হাত দিয়ে মামীর থলথলে মাংসল নিতম্ব জড়িয়ে ধরে মামীকে বেডরুমে নিয়ে গেল.​


মামীর শাড়ীটা মেঝেতে লুটোতে লুটোতে চলেছে. অভ বুঝতে পারল ও যদি এখন মামীর অশ্লীলভাবে নিরাবরণ মদ্যপ দেহে শাড়ীটা জড়াতে যায়, তাহলে ব্যাপারটা খুবই দৃষ্টিকটু আর অস্বস্তিকর হবে. তার নরম চর্বিযুক্ত পেটের মাংসের স্পর্শ আর তার আশ্চর্যজনক নমনীয়তা অনুভব করতে ওর দারুণ লাগছে. ওর বাঁড়াটা খাড়া হয়ে যাচ্ছে. ও মামীকে বিছানা পর্যন্ত নিয়ে দিল. বিছানায় পৌঁছে মামী ওকে অস্ফুটে ধন্যবাদ জানালো, তারপর ধপ করে বিছানায় দেহ ফেলে দিল. অভ বাথরুমের দরজা খোলার আওয়াজ পেল আর ওর খাড়া হয়ে যাওয়া বাঁড়াটা চেপে ধরে তাড়াতাড়ি ঘর থেকে বেরিয়ে গেল. ওর কাজ শেষ হয়ে গেছে. এবার ওর কামুক মামীকে মামাই সামলাক.​


মহুয়া একদম ফ্ল্যাট হয়ে বিছানায় শুয়ে রয়েছে. তার শাড়ীর আঁচল এখনো বুকে নেই, সেই মেঝেতে লুটোচ্ছে. তার সরস পেটটা পুরো খোলা পরে রয়েছে. দিবাকর বাথরুম থেকে পুরো জামাকাপড় পরে বেরিয়ে এলো. তার অর্ধনগ্ন বউকে ভেজা অবস্থায় বিছানার ওপর অমন অশ্লীলভাবে হাত-পা ছড়িয়ে ক্লান্ত হয়ে শুয়ে থাকতে দেখে সে স্তব্ধ হয়ে গেল. বউয়ের মাতাল শরীরের দিকে একবার চেয়ে তাকিয়েই তার মাথা গরম হয়ে গেল. "তুমি কি পাগল হয়ে গেছিলে নাকি? কেন দরজাটা খুলতে গেলে? তুমি এত বোকা হয়ে গেলে কি করে? আমি ওই শালাদের আজ শিক্ষা দিয়ে ছাড়ব! বাড়ি ঢোকা বার করছি!"​


কিন্তু বউয়ের শান্ত কন্ঠস্বর দিবাকরকে চট করে ঠান্ডা করে দিল. সে ঝুঁকে পরে বউয়ের কম্পিত ঠোঁটে ছোট্ট করে একটা চুমু খেয়ে বাই বলে বেরিয়ে গেল. যাবার আগে জানিয়ে গেল যে সন্ধ্যার আগে আজ সে বাড়ি ফিরতে পারবে না.​
প্রধান ফটকটা বন্ধ হতেই যেন কোনো সংকেতের ইশারায় মহুয়ার হাতটা ধীরে ধীরে ঊরুসন্ধিস্থলে নেমে গেল. তার এই স্বতঃস্ফুর্ততা বহু বছরের অভিজ্ঞতায় অর্জন করা. সকালের বিপজ্জনক অভিযানের কথা কল্পনা করে সে অতি মন্থরগতিতে হাত বোলাতে লাগলো. শাড়ীর তলায় ঢাকা পাছার খাঁজে আকবরের তেজী ধাক্কাগুলোর কথা মনে পরে গেল. তার ঘাড়ে-কানে-গলায়-গালে-শেষে ঠোঁটে আকবরের ভেজা চুমুগুলোকে সে আবার অনুভব করলো. পাতলা শাড়ী আর সায়া ভেদ করে তার আঙ্গুলগুলো গুদের গভীরে বিঁধতে লাগলো. তাকে অবাক করে এতটুকু অভিযোগও জানাতে না দিয়ে, যে দক্ষতার সাথে চারটে কলেজ স্টুডেন্ট তার ডবকা সেক্সি দেহটাকে ভোগ করেছে, তার জন্য ওদের অবশ্যই প্রশংসা আর ধন্যবাদ প্রাপ্য. প্রশংসা ওদের প্রবর্তনের জন্য আর ধন্যবাদ ওদের নির্বাচনের জন্য যে এলাকার সমস্ত মেয়ে-মহিলাকে ছেড়ে শুধু তাকেই ওরা পছন্দ আর কদর করে.​


মামা বেরিয়ে যাওয়ার পর মামীর অবস্থা পরীক্ষা করতে অভ ঘরে ঢুকলো. ঘরে ঢুকতেই ও দেখল মামী বিছানায় হাত-পা ছড়িয়ে শুয়ে চোখ বুঝে গুদে উংলি করছে. দেখেই বুঝে গেল যে মামী একদম ঠিক আছে. ও হাঁফ ছেড়ে বাঁচলো. মামীর কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে জিজ্ঞাসা করলো, "মামী, তুমি কি স্নানে যেতে চাও?"​


গুদে উংলি করতে করতে মহুয়া ধীরে ধীরে চোখ খুলল. বড় ভাগ্নেকে জানালো যে দুপুর পর্যন্ত কোনো কিছু না করাই ভালো. সারা পাড়া আজ বেলা পর্যন্ত হোলি খেলবে. সে বারবার স্নান করতে চায় না. অভ ঘর ছেড়ে বেরিয়ে গেল. ঘড়িতে দেখল সাড়ে নটা বাজে. এখন সবে কলির সন্ধ্যে. হোলি শেষ হতে এখনো ঢের দেরী আছে. ও বই পড়ার জন্য নিজের ঘরে চলে গেল. আজ সকালের অমন জবরদস্ত অভিযানের পরে মামীর একটু বিশ্রামের দরকার.​


মহুয়া কিন্তু সেভাবে বিশ্রাম পেল না. মিনিট তিনেকের মধ্যেই কলিং বেলটা বেজে উঠলো. অভ গিয়ে দরজা খুলল. একটু বাদে ফিরে এসে জানালো যে এ পাড়ার সবাই পাশেই এক বড় বিল্ডিঙ্গের ছাদে হোলি উদযাপন করার জন্য জড়ো হচ্ছে. কমপক্ষে পঞ্চাশজনকে আমন্ত্রণ করা হয়েছে. সেলিব্রেসনটা আরো প্রাণবন্ত করতে কয়েকটা খেলার বন্দোবস্তও করা হচ্ছে. মহুয়া বড়ভাগ্নের সাথে যেতে রাজী হয়ে গেল. বেরোনোর আগে সে পোশাক বদলানোর কথা একবার ভাবলো. কিন্তু আজ হোলি. আবার ভিজতে হতে পারে. তাই সে আর গায়ের ভেজা জামাকাপড় পাল্টালো না. এছাড়াও হয়ত বাকি সবাই হয়ত তার মতই একইভাবে ভিজেই থাকবে. তাই আর বেশি না ভেবে, ভেজা শাড়ী-ব্লাউস পরেই সে ভাগ্নের সাথে বেরিয়ে পরল.​


লিফটে ওঠার সময় মহুয়ার সাথে আরো দুটো পরিবারের দেখা হয়ে গেল. তাদের সাথে আকবরও উঠলো. ওর সাথে চোখাচুখি হতেই মহুয়া লজ্জায় অল্প লাল হলো. আকবরের চোখে তখন দুষ্টুমি খেলা করছে. ছাদে সবার চোখ গিয়ে মহুয়ার ওপর আটকে গেল. সেখানে কেউ সেভাবে ভিজে আসেনি. বরঞ্চ সবাই সকালটা আনন্দ করবে বলে প্রস্তুত হয়েই এসেছে. মোটামুটি বিশজন নারী আর চল্লিশজন পুরুষ জমায়েত হয়েছে. মহিলাদের মধ্যে মহুয়া হচ্ছে পছন্দের পুরস্কার. তার বর সাথে না থাকাটা আরো বেশি করে তাকে অসুরক্ষিত করে তুলেছে. মহুয়া প্রবেশ করার মিনিটের মধ্যে প্রতিটা বাঁড়া ঠাঁটিয়ে খাড়া হয়ে গেছে.​


সবাই জড়ো হয়ে গেলে প্রথম খেলা শুরু হলো. খেলার নাম রুমালচোর. এই খেলাটায় সবাইকে গোল করে বসতে হবে. শুধু একজন একটা রুমাল হাতে নিয়ে বৃত্তের চারপাশে ছুটবে. ছুটতে ছুটতে সে হাতের রুমালটা একজনের পিছনে ফেলে দেবে. যার পিছনে ফেলা হবে তাকে রুমালটা প্রথমে আবিষ্কার করতে হবে, তারপর উঠে দাঁড়িয়ে রুমালটা হাতে নিয়ে বৃত্তাকারে ছুটতে হবে আর আবার অন্য একজনের পিছনে ফেলে দিতে হবে.​


প্রথমে সুনীল দৌড়ালো. ও দুবার চক্কর মেরেই মহুয়ার পিছনে রুমালটা ফেলে দিল. ভাগ্যক্রমে মহুয়া সুনীলকে রুমাল ফেলতে দেখে ফেলল আর রুমালটা তুলে দৌড়াতে শুরু করলো. দৌড়ানোর সময় তার বড় বড় দুধ দুটো ব্রাহীন হাতকাটা লো-কাট ব্লাউসের তলায় প্রচন্ড রকম লাফাতে এবং দুলতে লাগলো. ভেজা শাড়ীটা তার বিশাল পাছাটাকে জাপটে রয়েছে আর তার প্রতিটি পদক্ষেপে পাছার মাংসল দাবনা দুটো নাচছে.​


যদি স্লো-মোসানে দেখা হয় তাহলে, মহুয়ার দৌড়ে এতটাই যৌন আবেদন লুকিয়ে রয়েছে যে, সেটাকে সর্বকালের অশ্লীলতম দৌড় বলে গন্য করা যায়. মহুয়া দুটো পাক খেয়ে আকবরের আব্বার পিছনে রুমালটা ফেলে দিল. আকবরের বাবা দৌড়ে এক চক্কর খেয়ে আবার মহুয়ার পিছনে রুমালটা ফেলল. মহুয়া অবশ্য রুমালটা ফেলতে দেখেনি. কিন্তু যখন সে দেখল অভ তার দিকে তাকিয়ে ইশারা করছে, তখন চট করে ব্যাপারটা বুঝে নিয়ে রুমাল তুলে আবার দুটো পাক খেয়ে এবার আকবরের পিছনে ফেলে দিল.​
আকবর এমন কিছুই আশা করেছিল. ও দুই পাক দৌড়ে আবার মহুয়ার পিছনে রুমালটা ফেলে দিল. মহুয়া উঠে আবার তার দুধ-পাছা সমেত গোটা ডবকা দেহখানি দুলিয়ে-নাচিয়ে দৌড়তে শুরু করলো. তার অমন অসম্ভব চিত্তাকর্ষক, মারাত্মক যৌন-আবেদনময়ী দৌড় দেখে দেখে জমায়েতের সবকটা পুরুষের বাঁড়া শক্ত হতে শুরু করে দিয়েছে. মহুয়া যে সবার রুমাল ফেলার লক্ষ্যবস্তু হয়ে উঠেছে সেটা অতি শীঘ্রই পরিষ্কার হয়ে গেল. সে অবশ্য নিজেও ব্যাপারটা বুঝতে পারল, কিন্তু কোনো প্রতিবাদ করলো না. এমনভাবে ক্রমাগত দৌড়ানোর ফলে কিছুক্ষণের মধ্যেই সে হাঁপিয়ে উঠলো. সে দরদর করে ঘামছে. সে আশা করলো কেউ যেন তার কষ্ট বোঝে. আকবর বুঝে গেল আর ও কানামাছি খেলা শেষ করে শাস্তির খেলা শুরু করার ইচ্ছে প্রকাশ করলো. সবাই ওর সাজেসন মেনে নিল. মহুয়া হাঁফ ছেড়ে বাঁচলো. সে আকবরের দিকে কৃতজ্ঞতার নজরে তাকালো. দেখল আকবরের নজর তার দিকে. ওর চোখে অনুরাগের ছোঁয়া. ব্যাপারটা লক্ষ্য করতেই মহুয়ার ভেজা ঊরুসন্ধিস্থলে আবার দপদপ করে উঠলো.​


শাস্তির খেলার নিয়ম হলো একটা পাত্রে জমা হওয়া সবার নাম লেখা চিট থেকে সবথেকে কনিষ্ঠ সদস্য একটা নাম তুলে সবাইকে জানাবে চিটে কার নাম আর কি শাস্তি উল্লেখ করা আছে এবং যার নাম চিটে লেখা থাকবে, তাকে উল্লেখিত সাজাটা পালন করতে হবে. অভ যেহেতু সবথেকে ছোট, তাই পাত্র থেকে ওই চিট তুলল আর সবাইকে অবাক করে দিয়ে চিটে মহুয়ার নাম উঠলো. অভ জোরে জোরে সবাইকে শুনিয়ে মহুয়ার শাস্তিটা পরে শোনালো - "আধঘন্টার মধ্যে সবার জন্য আইসক্রিম তৈরী করো. সাহায্যের জন্য একজন কাউকে সঙ্গে নিতে পারো."​


নিজের নামটা শুনে মহুয়া কয়েক সেকেন্ডের জন্য হতবুদ্ধি হয়ে গেল. কিন্তু মাথা পরিষ্কার হতেই সে ভাবতে লাগলো কার সাহায্য চাওয়া যায়. তার নজর অভর উপর পরল. কিন্তু এই রকম একটা কাজের জন্য ও খুব একটা চটপটে নয়. এরপর সে আকবরের দিকে তাকালো. মহুয়াকে সাহায্য করার সুযোগের আশায় ওর চোখ যেন জ্বলজ্বল করছে. সে আকবরের দিকে আঙ্গুল তুলে ইশারা করলো. সবাই গর্জন করে তাদের দুজনকে বিল্ডিঙ্গের বেসমেন্টের রান্নাঘরে যাওয়ার জন্য লিফটে তুলে দিল. বেসমেন্টে যাওয়ার অধিকার কারুর নেই. যদি আকবর ছাড়া অন্য কেউ মহুয়াকে সাহায্য করতে যায় বা সে কোনো কারচুপি করে, তাহলে সেটা ফাউল হিসেবে গন্য হবে আর তার কপালে আরো শাস্তি জুটবে.​


আকবর আর মহুয়া তাড়াহুড়ো করে লিফটে ঢুকে পরল. আকবর লিফটের দরজা আটকে বেসমেন্টের বোতাম টিপে দিল. অভ আকবরের পাশে মামীর মাংসল উঁচু পাছাটা লিফটের ভেতর হারিয়ে যেতে দেখল. মামীর মসৃণ পিঠ আর তার বিশাল পাছাটাকে জড়িয়ে থাকা ভেজা শাড়ীটা পরের আধঘন্টার জন্য ও আর দেখতে পেল না. ও লক্ষ্য করলো লিফটে ঢোকার সময় আকবরের হাতটা মামীর পাছাতে নেমে এলো.​


লিফটের দরজা বন্ধ হতেই আকবর আর এক মুহূর্ত সময় নষ্ট করলো করলো না. ও সোজা দুই হাত দিয়ে ব্রাহীন ব্লাউসের ওপর দিয়ে মহুয়ার বড় বড় দুধ দুটোকে খাবলে ধরল আর জোরে জোরে টিপতে আরম্ভ করে দিল. শরীর আঁচলটা প্রায় খুলে এলো. তাকে চুমু খাওয়ার জন্য আকবর মহুয়ার ঠোঁটের কাছে মাথা নামিয়ে আনলো.​


মহুয়া হিসহিস করে জিজ্ঞাসা করলো, "একি করছ আকবর?"​


"আমাকে আর বাঁধা দেবেন না বৌদি. যেদিন থেকে আপনাকে দেখেছি, সেদিন থেকে আপনার সুন্দর শরীরটাকে আদর করার জন্য আমি মরে যাচ্ছি. আমি আপনাকে আশ্বস্ত করছি, আজ আপনি খুবই আরাম পাবেন."​


"আমাদের হাতে সময় নেই আকবর. সবার জন্য আইসক্রিম বানাতে হবে." মহুয়া প্রতিবাদ জানালো. কিন্তু তার প্রতিবাদটা ভীষণই দুর্বল ছিল. আকবর রাক্ষসের মত তার অর্ধনগ্ন দুধ দুটো টিপে টিপে এর মধ্যেই তার ঊরুসন্ধিতে রসের জোয়ার তুলে দিয়েছে.​


একটা একটানা রসের ধারা বইতে শুরু করলো আর তার প্রতিবাদটা নেহাতই লোক-দেখানো হয়ে গেল. লিফটটা বেসমেন্টে নামার আগেই আকবর তার সরস দেহ থেকে শাড়ীটা পুরো খুলে নিল আর বেসমেন্টে পৌঁছাতেই ও শাড়ীটা হাতে নিয়ে মহুয়াকে ধরে রান্নাঘরে নিয়ে গেল. খেলার নিয়ম মেনে সমস্ত বেসমেন্টটাই খালি পরে আছে, কেউ কোথাও নেই. আকবর ওর মোবাইল বার করে স্থানীয় একটা আইসক্রিম পার্লারে ফোন লাগলো আর ষাটটা কোনের অর্ডার দিয়ে দিল. সাথে বলে দিল কোনো কোনে যেন কোনো লেবেল না থাকে. আইসক্রিম পার্লারটা আকবরের বাবা চালায়. আকবররাই ওটার মালিক.​


মোবাইল রেখে আকবর মহুয়ার দিকে ঘুরে তাকালো. হাতকাটা লো-কাট ব্লাউস আর সায়া পরে লজ্জা লজ্জা ভাব করে মহুয়া চোখে প্রত্যাশা আর আকুল আকাঙ্ক্ষা নিয়ে দাঁড়িয়ে রয়েছে. কামুক গৃহবধুর কাঁধ চেপে ধরে আকবর এক ঝটকায় তাকে বেসমেন্টের মেঝেতে ফেলে দিল. তার সায়াটা ঊরুর ওপরে উঠে গেল. আকবর এক হাতে তার দুধ খাবলাতে শুরু করলো আর অন্য হাত দিয়ে তার ভারী পাছাটা পিষতে লাগলো.​
মিনিটের মধ্যেই মহুয়া সাংঘাতিক রকম গরম হয়ে উঠলো. সে মেঝের ওপর উল্টে গিয়ে পাক্কা চোদনখোর খানকির মত তার বিশাল পাছাটা আকবরের দিকে উঁচিয়ে তুলে ধরল. সকালবেলায় আকবর তাকে খুব করে চটকে সুখ দিয়েছে আর এখন আইসক্রিম বানাতে সাহায্য করতে এসেছে. ওর মহানুভবতা তাকে কৃতজ্ঞ করে তুলেছে. কৃতজ্ঞতা জানাতে সে চার হাত-পায়ে দাঁড়িয়ে বিরাট পাছাটা ওর দিকে উঁচু করে তুলে নাচাতে লাগলো. সেকেন্ডের মধ্যে সবকিছু ঘটে গেল. আকবর এরই মধ্যে প্যান্টের চেন খুলে ওর বাঁড়া বের করে ফেলেছে. ও মহুয়ার প্রকাণ্ড গুদের গর্তে বাঁড়া ঢুকিয়ে কোমর টেনে টেনে লম্বা লম্বা ঠাপ মারতে শুরু করে দিল. প্রথমে ওর ঠাপগুলো মহুয়া হাঁপাতে হাঁপাতে গুদে হজম করলো. কিন্তু গাদনের তেজ আরো প্রবল হতে কামত্তেজনায় সে গলা ছেড়ে চিত্কার করতে আরম্ভ করলো.​


এই সুন্দরী কামুক মহিলাটি পাড়ার সবার স্বপ্নদোষের কারণ. পাড়ার সব পুরুষমানুষই রোজ রাতে এই সেক্সি ডবকা দেহটাকে স্বপ্নে চোদে. এত তাড়াতাড়ি সেই স্বপ্নসুন্দরীর চমচমে গুদে ওর বাঁড়া ঢোকাতে পেরেছে বলে আকবর ওর সারা দেহে এক অদ্ভূত রোমাঞ্চ বোধ করলো. ওর হাতদুটো মহুয়ার তরমুজের মত বড় দুধ দুটোতে চলে গেল. সকালবেলায় ও ভালোভাবে মাই টেপার সুযোগ পায়নি. এখন যেন তারই প্রতিশোধ নিতে মহুয়াকে চুদতে চুদতে হিংস্রভাবে প্রচন্ড জোরে জোরে দুধ দুটোকে চটকাতে আরম্ভ করলো.​


পাক্কা দশ মিনিট ধরে মহুয়ার দুধে আর গুদে নিষ্ঠুরভাবে লুটপাট চালানো হলো. আবেগের বিস্ফোরণের তাড়নায় আকবর নির্দয়ভাবে তার গুদ আর দুধ দুটো চুদে-টিপে ছারখার করে দিল. এমন ধ্বংসাত্মক চোদন খেয়ে মহুয়ার মাথা ঘুরতে লাগলো. সে বন্যার ধারার মত গুদের জল খসালো. আকবর তার মাংসল নিতম্ব আর ভরাট দুধকে প্রকৃত পুরুষমানুষের মত উগ্রভাবে ভোগ করেছে. একটা সত্যিকারের মরদের ভোগবস্তু হতে পেরে মহুয়াও খুব গর্বিত আর তৃপ্ত. ওর বাঁড়ার প্রতিটা ধাক্কা সে সাগ্রহে সাথে গুদে খেয়েছে আর কামলালসায় শীত্কার করেছে. আকবর তাকে সাংঘাতিক সুখ দিয়েছে.​


দশ মিনিট ধরে চোদার পর আকবর মহুয়ার অশ্লীলভাবে মেলে ধরা গুদে বমি করলো.​


"শালী খানকিমাগী! নে, আমার বাঁড়ার রস গুদে নে!" আকবর চিত্কার করতে করতে মহুয়ার উত্তপ্ত গুদের গভীরে একগাদা গরম সাদা থকথকে ফ্যাদা ঢেলে দিল.​


ধীরে ধীরে মহুয়া উঠে দাঁড়ালো. তার দেহে শুধু হাতকাটা ব্লাউসটাই খালি পরা আছে. তার নিম্নাঙ্গ সম্পূর্ণ অনাবৃত. চোদার সময় আকবর তীব্র লালসার জ্বালায় তার সায়াটা তার গা থেকে ফড়ফড় করে ছিঁড়ে ফেলেছে. ব্লাউসটাও দুই কাঁধের দুদিকে খানিকটা করে ছিঁড়ে গেছে. ব্লাউসটার প্রথম দুটো হুকও ছিঁড়ে গিয়ে কোথায় হারিয়ে গেছে. তাদের সমবেত আবেগের আগুন নেভার পর তার বেসমেন্টের বেলটা বাজতে শুনলো. আকবর মহুয়ার মুখে হাত দিয়ে তাকে চুপ থাকতে ইশারা করলো. ও প্যান্ট পরে নিয়ে আইসক্রিম আনতে ছুটল.​


মেঝেতে দুই পা ছড়িয়ে শুয়ে হাঁফাতে হাঁফাতে মহুয়ার মনে হলো যে সে আকবরের বাবার গলার আওয়াজ শুনতে পেল. কোনো সিদ্ধান্ত নেওয়া হচ্ছে আর হঠাৎ আকবর চেঁচিয়ে উঠলো "এখন না! পরে হয়ত ও তোমার বাঁড়া চুষে দেবে." ​


আকবর তাড়াহুড়ো করে প্যান্ট খুলতে খুলতে মহুয়ার কাছে দৌড়ে এলো. দেওয়ালের ওপার থেকে থপ থপ করে কিছু ভরার শব্দ ভেসে এলো. আকবর উত্সাহের সাথে বলল, "এখনো আমাদের হাতে পনেরো মিনিট আছে. আমার আব্বা কোনগুলোতে আইসক্রিম ভরে দিচ্ছে. চিন্তা করো না, আমাদের দেরী হবে না."​


মহুয়ার দুই ঊরুর ফাঁকে খোলা গুদে বাঁড়া ঢুকিয়ে আকবর তাকে মিসনারী পদ্ধতিতে চুদতে শুরু করলো. মহুয়ার দুই পা উপরে উঠে গিয়ে হাওয়ায় ভাসতে লাগলো. মহুয়া পুরোপুরি আকবরের ভোগবস্তুতে পরিনত হয়েছে. ও যে ভাবে ইচ্ছে তাকে খেতে পারে. যা ইচ্ছে তাই তার সাথে করতে পারে. অবশ্য মহুয়ার তাতে কোনো আপত্তিই নেই. আকবরের হাতে চোদন খেতে তার সাংঘাতিক ভালো লাগছে. তার কাছে এমন নির্মম বর্বর চোদন হলো স্বর্গে প্রবেশ করার ছাড়পত্র. গুদে ঠাপ খেতে খেতে সে জিজ্ঞাসা করলো, "তোমার আব্বাকে তুমি কি বলছিলে?"​


"তেমন কিছু না. আব্বা জিজ্ঞাসা করছিল তোমাকে এখন চুদতে পারবে কি না. আমি বলে দিলাম এখন সম্ভব নয়. তবে তুমি একটু ওর বাঁড়া চুষে দিতে পারো. কি, পারো না?" আকবর খুব হালকা সুরে জবাব দিল. মহুয়া ঘাড় নেড়ে সায় জানালো আর তক্ষুনি জিভ কাটল. সে যে আস্তে আস্তে কি মারাত্মক কামুক হয়ে যাচ্ছে সেটা ভেবে সে নিজেই অবাক হয়ে গেল. কিন্তু আকবর খেপা ষাঁড়ের মত তার ক্ষুধার্ত গরম গুদটা মেরে চলেছে. চট করে নিজের দুশ্চিন্তাকে মাথা থেকে ভাগিয়ে সে আকবরের বুনো চোদন উপভোগ করতে লাগলো.​


আকবর নিদারুণভাবে পাগলের মত মহুয়াকে চুদে চলল. চুদে চুদে তার গুদের ছাল-চামড়া তুলে দিল. তার সারা দেহটা চূর্ণবিচূর্ণ করে দিল. তাকে কামানলের আগুনে পুড়িয়ে মারলো. আকবরের পুরুষালী আক্রমনের সামনে মহুয়া সম্পূর্ণরূপে আত্মসমর্পণ করলো. চোদানোর চরম সুখে ভাসতে লাগলো. তার সারা শরীরটা ভেঙ্গে এলো. একসময় দেহ কাঁপিয়ে দ্বিতীয়বারের জন্য সে তার গুদের জল খসিয়ে ফেলল. আকবরও তার সঙ্গে সঙ্গে বাঁড়ার ফ্যাদা ছাড়ল.​
প্রথমবারের প্রেমিকের সঙ্গে তিরিশ মিনিটের মধ্যে দ্বিতীয়বার গুদের জল খসিয়ে মহুয়া মাত্রাতিরিক্ত সুখ পেল. কোনো অজানা কারণে তার মনে হলো না যে সে এক অপরিচিত ব্যক্তিকে দিয়ে চোদালো. চোদানোটা এখন এই দুশ্চরিত্রা ব্যভিচারী নারীর কাছে কোনো আজব কিছু নয়, বরঞ্চ অতি প্রিয় পরিচিত রোমাঞ্চকর এক অনুভূতি.​


পাঁচ মিনিট বাদে আকবরের আব্বা বাক্স হাতে দেখা দিল. আকবর বাক্স ভর্তি আইসক্রিম ওর আব্বার হাত থেকে নিয়ে লিফটের দিকে ছুটল. ঢোকার আগে মহুয়াকে তাড়াতাড়ি সবকিছু গুটিয়ে ছাদে চলে আসতে ইশারা করলো. মহুয়া তখনো মেঝেতে অশ্লীল ভঙ্গিতে পা ফাঁক করে বসে হাঁফাচ্ছে. আকবরের ইশারা সে লক্ষ্য করলেও তার ডান হাতটা নিজে নিজেই আকবরের আব্বার প্যান্টের ওপর ফুলে থাকা তাবুতে উঠে গেল. প্যান্টের ওপর দিয়ে সে আকবরের আব্বার বাঁড়া চেপে ধরে হালকা করে চাপ দিল আর মুচকি হেসে জিজ্ঞাসা করলো, "তোমার ছেলের ক্ষমতা আছে! সেটা কি এটার থেকে এসেছে?"​


আকবরের আর দেরি করলো না. এমনিতেই সময় কম. আর মাত্র দুই মিনিট পরে রয়েছে, যার মধ্যে মহুয়া আর আকবরকে ছাদে পৌঁছাতে হবে. ও ঝুঁকে পরে মহুয়ার ঠোঁটে চুমুর পর চুমু খেতে লাগলো. মহুয়া ততক্ষণে প্যান্টের চেন খুলে ওর আখাম্বা বাঁড়াটা বের করে জোরে জোরে নাড়তে শুরু করে দিয়েছে. আকবর ওদের কান্ড দেখে লিফট থেকে চিত্কার করে উঠলো. ওর চিত্কারে ওরা সম্বিত ফিরে পেল. মহুয়া উঠে দাঁড়িয়ে টলতে টলতে গিয়ে লিফটে উঠলো. সে আবার ভয়ংকর রকম গরম হয়ে উঠেছে. কিন্তু কিছু করার নেই, হাতে আর সময় নেই.​


লিফট উপরে উঠতে শুরু করলো. আকবর বুঝতে পারল ওদের হাতে আরো আধমিনিটের মত সময় রয়েছে. ও মহুয়ার কোলে ঝাঁপ মেরে শাড়ী তুলে দিয়ে তার রসে জবজবে গুদটা ক্ষুধার্তভাবে চাটতে আরম্ভ করলো. তিরিশ সেকেন্ড ধরে ওর লম্বা জিভকে কাজে লাগিয়ে আকবর প্রকৃত প্রেমিকের মত মহুয়ার গুদটা চেটে চেটে তাকে অস্থির করে তুলল. মহুয়ার সারা দেহ কাঁপতে লাগলো. সে নিস্তেজ হয়ে পরল. পরিতুষ্টির আনন্দে তার গুদ থেকে রস বইতে লাগলো. একদিকে তার নিজেকে অসম্ভব নোংরা মনে হলো. অন্যদিকে তার মনে হলো কেউ তাকে শুধু চুদতেই চায় না, ভালোওবাসে. কিন্তু যেই মুহুর্তে লিফটের দরজাটা খুলে গেল, মহুয়া নিজেকে সামলে নিল. তার শাড়ীটা চোখের পলকে ঊরুর নিচে নেমে এলো. সে দেখল ছাদে ষাটজনের উল্লাসধ্বনি তাকে স্বাগত জানাচ্ছে.​
মহুয়া আর আকবর লিফট থেকে বেরিয়ে এলো. দুজনের রাঙ্গা মুখ একটা পরিষ্কার ইঙ্গিত দিচ্ছে যে দুজনের মধ্যে কিছু একটা হয়েছে. কিন্তু খুব কম লোকই সেটা লক্ষ্য করলো. অভ কিন্তু মামীকে দেখেই বুঝে গেল মামী আকবরকে দিয়ে চুদিয়ে এলো. সদ্য চোদন খাওয়ার আনন্দে তার সুন্দর মুখটা ঝকঝক করছে. ও শুধু বুঝতে পারল না মামী কতবার গুদের জল খসিয়েছে. সকালবেলায় তার ডবকা দেহের ওপর এত অত্যাচার সহ্য করার পরেও এমন অবলীলাক্রমে আইসক্রিম বানানোর ছলে মামী আকবরকে দিয়ে আয়েশ করে কি ভাবে চোদালো, সেটাই ও ঠাহর করতে পারল না. এই সুন্দরী কামুক মহিলার সামর্থ্য ওকে সত্যিই হতবাক করে দিল. মামীর দেহের এই ভয়ঙ্কর ক্ষিদেকে অভ মনে মনে সমীহ করে.​


সবার আইসক্রিম খাওয়া প্রায় হয়ে এসেছে. এমন সময় একটা ছেলে "ফাউল ফাউল" বলে উত্ফুল্ল স্বরে চেঁচিয়ে উঠলো. সবার দৃষ্টি ওর দিকে ঘুরে গেল. ছেলেটা ওর হাতের আইসক্রিম কোনটার দিকে ইশারা করলো. কোনটায় একটা ছোট্ট লেবেল লেগে রয়েছে. আকবর ওর আব্বাকে মনে মনে অভিশাপ দিল. আব্বাকে পই পই করে ও বলে দিয়েছিল যে সবকটা কোন থেকে পার্লারের লেবেলগুলো যেন তুলে ফেলা হয়. আব্বার নজর থেকে একটা কোন ফসকে গেছে. ভুলটা অত্যন্ত ছোট, কিন্তু ও আর মহুয়া ধরা পরে গেছে. সবাই ঠিক করলো মহুয়াকে একটা হালকা সহজ শাস্তি দেওয়া হোক. কারণ ঠকানোটাও খেলারই একটা অঙ্গ. কি ধরনের শাস্তি ওর মামীকে দেওয়া যায় সেটা স্থির করতে অভকেই বলা হলো. একটা দড়ি এনে ও মামীকে বিনা বিরতিতে তিরিশবার স্কিপিং করতে বলল.​


হাসতে হাসতে প্রতিবাদ জানিয়ে মহুয়া দড়িটা হাতে নিয়ে স্কিপিং করতে শুরু করে দিল. তার শাড়ীটা এখনো ভীষণ স্যাঁতসেঁতে হয়ে আছে আর তার বিশাল পাছাটার সাথে প্লাস্টারের মত এঁটে রয়েছে. প্রতিটা লাফের সাথে তার ভরাট বড় বড় দুধ দুটো আর প্রকাণ্ড পাছাটা নাচতে লাগলো. ষাটজন দর্শকের সামনে একটা পূর্ণবয়স্ক ভেজা ডবকা মহিলাকে কুঁদতে দেখাটা সত্যিই এক অসাধারণ গা গরম করে দেওয়া দৃশ্য. অভ ওর ভুল বুঝতে পারল. এই শাস্তিটা দিয়ে ও নিজের অজান্তে ওর কামুক মামীকে সবার সামনে তার দেহ প্রদর্শনের সুযোগ দিয়ে ফেলেছে. কিন্তু এখন আর কিছু করার নেই. এমন গরম দৃশ্য দেখে ও নিজেও খুব উত্তেজিত হয়ে পরেছে. ছাদে থাকা বাকি সবার মতই ও হা করে মামীকে গিলতে লাগলো. মামী কতবার স্কিপ করলো সেটা গুনতে ভুলে গেল.​


প্রথম পাঁচটা স্কিপ করতে মহুয়ার কোনো অসুবিধা হলো না. কিন্তু প্রতিটা লাফের সাথে সাথে তার শাড়ীর আঁচলটা পিছলাতে আরম্ভ করলো আর সে দশ পেরোতেই আঁচলটা তার কাঁধ থেকে খসে পরল. ছাদে সবাই হা করে তাকিয়ে আছে. কেউ একটা শব্দ করছে না. ছাদে একটা পিন পরলেও বুঝি শব্দ শোনা যাবে. সবাই বিস্ময় চোখে তার উদ্ভাসিত রূপ-যৌবনকে দেখছে. সে সবসময় শাড়ী নাভির অনেক নিচে পরে. তার চর্বিযুক্ত পেটটা ভেজা রসালো নাভি সমেত সবার চোখের সামনে নির্লজ্জের মত খোলা ভেসে উঠলো. লাফানোর তালে তালে তার থলথলে পেটের ওপর ছোট্ট ছোট্ট ঢেউ খেলছে. সবাই তার লো-কাট ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে তার তরমুজের মত দুধ দুটো বড় বড় বোটা আর বিরাট খাঁজ সমেত স্পষ্ট দেখতে পাচ্ছে. তার সারা শরীর লুটেপুটে খাওয়ার জন্য চিত্কার করে ডাকছে.​


মহুয়া কিন্তু স্কিপিং করা থামালো না. কারণ একবার থামলে আবার নতুন করে প্রথম থেকে শুরু করতে হবে. সে স্বাভাবিক থাকার আপ্রাণ চেষ্টা করতে লাগলো. অভ আর উত্তেজনা সহ্য করতে না পেরে আচমকা "তিরিশ" বলে চেঁচিয়ে উঠলো. যদিও ও জানে না মামীর তিরিশবার স্কিপ করা হয়ে গেছে কি না. শুধু ও কেন, কেউই জানে না. কেউ গোনেনি সে কবার স্কিপ করলো. স্কিপিং থেমে যাওয়ায় অবশ্য কেউ আপত্তিও জানালো না. এমন মারাত্মক লালসাময় দৃশ্য দেখে সবকটা পুরুষাঙ্গই ফুলেফেঁপে টনটন করছে. স্বস্তিতে মহুয়া দীর্ঘশ্বাস ফেলল আর শাড়ীর আঁচলটা ঠিকঠাক করে নিল. এমন চরম উত্তেজক দৃশ্য দেখে সবাই অল্পবিস্তর হয়ে অপ্রকৃতিস্থ পরেছে. আবার স্বাভাবিক হতে সবার একটু সময় লাগলো. অভর হৃদয় তো এখনো ধকধক করছে. খেলার ছলে জনসমক্ষে ওর সেক্সি মামী নির্লজ্জভাবে প্রদর্শিত হলো. একটা ভয়ারের কাছে এর থেকে চমত্কার দৃশ্য আর কিছু হতে পারে না. ও সবকটা ছবি মাথায় রেখে দিয়েছে. এই ছবিগুলো পরে কাজে লাগবে.​


মহুয়ার শরীরে জ্বালা ধরানো প্রদর্শনের পর বরফ গলাতে কেউ একজন নিচে আঙ্গিনায় দাঁড়ানো মস্তবড় জলের ট্যাঙ্কে সবাইকে চোবানোর কথা উপস্থাপন করলো. হোলির উত্সব সাধারণত সবাইকে জলে চুবিয়েই শেষ করা হয়ে থাকে. সবাই সাগ্রহে রাজী হয়ে গেল. সবাই সেদিকেই পা বাড়ালো. নিচে নামতে নামতে কয়েকজন মহিলা মহুয়াকে সমবেদনা জানালো, সবার সামনে তাকে নাকাল হতে হলো বলে. সে হেসে উড়িয়ে দিল. জানালো যে ওটা কিছু না. সে কিছু মনে করেনি. এসব খেলারই অঙ্গ. কেউ কেউ তার যৌন আবেদনকে সম্ভ্রম জানালো. আকবরের আম্মি মহুয়ার কাছে এসে রসিকতা করে বলল, "আমার যদি তোমার মত অমন বড় বড় মাই-পোঁদ থাকত, তাহলে আমি আকবরের আব্বাকে সারাদিন বাড়িতে রেখে দিতে পারতাম."​
মহুয়া আকবরের আম্মির দিকে অপরাধী মুখে তাকালো. ওকে অস্ফুটে ধন্যবাদ জানালো. আকবরের আম্মি তার প্রকাণ্ড পাছাতে একটা হালকা করে চিমটি কেটে দিল.​


মহুয়া নিচে নেমে দেখল এর মধ্যেই বড় ট্যাংকটার জলে এক এক করে চোবানো শুরু হয়ে গেছে. বেশ কয়েকজন মহিলাকে অতি যত্ন সহকারে চোবানো হলো. কিছু কিশোরীকেও জলে ধাক্কা মেরে ফেলা হলো. জলে পরে তারা চিল্লিয়ে উঠলো. যার জন্য তাদের আবার জলে ফেলে দেওয়া হলো. কিন্তু অভ এই সব কিশোরীদের নিয়ে চিন্তিত নয়. ওর নজর মামীর দিকে. বুকের মাঝে প্রচন্ড উত্তেজনা নিয়ে ও অপেক্ষা করে আছে যে কখন মামীকে চোবানো হবে. মামীকে ট্যাংকে চোবানোর কর্মোদ্যোগটা প্রথম আকবরের আব্বা নিল. ট্যাংকটা ফাঁকা হতেই দুই বলিষ্ঠ হাতে মামীকে তুলে ধরে জলে ছুড়ে ফেলে দিল. ষাট জোড়া চোখ মামীর ভেজা ডবকা দেহটা ট্যাংক ছেড়ে উঠে আসতে দেখল. মামীকে একদম যৌনদেবীর মত দেখাচ্ছে.​


গায়ের শাড়ীটা মামীর ভরাট দেহের নিখুঁত খাঁজগুলোয় লেপ্টে রয়েছে. পিছনে পাছার খাঁজে শাড়ীটা আটকে তার প্রকাণ্ড পাছার সমস্ত গোপনীয়তা উন্মোচিত করে দিয়েছে. ট্যাংক ছেড়ে বেরিয়ে মামী গা ঝাড়া দিয়ে উঠলো. তার ডবকা দেহটা, বিশেষ করে তার থলথলে চর্বিযুক্ত অনাবৃত পেটে তরঙ্গ খেলে গেল. তারা সারা শরীরটা ঝলকে উঠলো. জলের ফোঁটা তার রসালো গভীর নাভি থেকে ছিটকে ছিটকে বেরোলো আর সবাই জিভ বের করে সেই ফোঁটাগুলোকে গেলার চেষ্টা করলো.​


অভ একজন প্রতিবেশীকে তার বাঁড়াটা চেপে ধরে গজগজ করতে শুনলো, "বোকাচোদা দিবাকরটা ভীষণ ভাগ্যবান! এমন একটা ডবকা সেক্সি মালকে রোজ রাতে চুদতে পারে."​


পাশে দাঁড়ানো লোকটাও একমত হলো. "একদম ঠিক কথা. শালী খানকিমাগী পুরো বিছানায় ফেলে চোদার জন্যই জন্মেছে."​


আরেকজন দাঁত খিঁচিয়ে মন্তব্য করলো, "ভাবছি রেন্ডিমাগীটাকে ওর বর ভালো করে চুদতে পারে কি না!"​


"ঠিক বলেছেন. এই গরম বারোভাতারী মাগীটা মনে হয় না ওর বোকাচোদা বরটার কাছে সেভাবে চোদন খায়. খেলে পরে এমন বেশ্যামাগীর মত সবকিছু খুলে দেখাত না."​


"গুদমারানীকে দেখুন! মনে হয় না কেউ এখন এখানেই ওকে চুদে দিলে ও কিছু মনে করবে."​


অভও যে ওখানে রয়েছে সেটা কেউ লক্ষ্য করেনি. ও কোনমতে তাদের কুরুচিকর কথাবার্তা হজম করলো. ওর মনে মনে রাগও হলো, আবার সাথে সাথে উত্তেজনাও হলো. বাকি সবার মতই অভও ভয়ানকভাবে উত্তেজিত হয়ে উঠেছে. মনের তাড়নাকে ভাষায় প্রকাশ করার মধ্যে ও কোনো অপরাধ দেখল না, যদিও ভাষাটা বড় বেশি শরীর কেন্দ্রিক. ও মনে মনে কল্পনা করার চেষ্টা করলো মামা যখন বাড়িতে থাকবে না, তখন যদি পাড়ার সবাই মামীর জন্য লাইন দিয়ে দাঁড়ায়, মামী তখন কি করবে.​


অভ যখন এসব উল্টোপাল্টা ভাবছে, তখন আকবর এসে মহুয়ার কোমর জড়িয়ে তাকে আবার ট্যাংকের ভেতর ছুড়ে দিল. পরিচিত মজবুত হাতের স্পর্শ পেয়ে মহুয়া শীত্কার দিয়ে উঠলো. সে আকবরকেও তার সাথে ট্যাংকের ভেতর টেনে নিল. আকবর আর মহুয়া সারা ট্যাংক হাতড়াতে লাগলো. ট্যাংকের জলে হুটোপুটি করলো. ওদের মধ্যে একটা মজার খেলা শুরু হলো - কে আগে ট্যাংক থেকে উঠবে. ওরা ধাক্কাধাক্কি করতে শুরু করলো, একে অপরের হাত-পা ধরে টানলো, একে অপরকে জাপটে ধরলো. দুজনেই খুব করে হাসতে লাগলো. কিন্তু খেলতে গিয়ে কেউ ট্যাংক ছেড়ে উঠে আসতে পারল না.​


অবশ্য দুজনের মধ্যে কারুরই উঠে আসবার কোনো তাড়া নেই. খেলতে খেলতে আকবর বারবার মহুয়ার বিশাল দুধ দুটো টিপে দিয়েছে, তার প্রকাণ্ড পাছাটা খাবলেছে, তার থলথলে পেট হাতড়েছে. এমনকি বেশ কয়েকবার তার পাছার খাঁজে বাঁড়াও ঘষেছে. এই সব নোংরামি ও সবার সামনেই করলো, কিন্তু খেলার ছলে করলো. মহুয়া খুব মজা পেল. নোংরামিগুলো সে দারুন উপভোগ করলো. অভ অবশ্য সবার সামনে দুজনের বেলাল্লাপনা দেখে খানিকটা ঈর্ষায় জ্বলতে লাগলো. নোংরা মহিলাটি ওর মামী বলে আগুনে ঘিটা আরো বেশি করে পরল.​


কিন্তু অভ যদি ভেবে থাকে ওর মামী কেবলমাত্র আকবরের প্রতিই দুর্বলতা দেখাবে, তাহলে সে খুবই ভুল ভেবেছে. কারণ ও দেখল পরের পনেরো মিনিট ধরে প্রত্যেকটা পুরুষ এক এক করে এসে মামীকে ট্যাংকে চোবালো আর মামীও আনন্দে শীত্কারের পর শীত্কার দিয়ে জানালো যে সে গোটা ব্যাপারটা ভীষণভাবে উপভোগ করছে. চোবানোর সময় বেশিভাগ লোকই মামীর দুধ-পাছা টিপে দিল. বিনা বাধায় তার চর্বিযুক্ত পেটে হাত বোলালো. সবাই বুঝে গেছে যে এই কামুক মহিলাটি কোনকিছুতেই কোনো আপত্তি জানাবে না. তাই যে যত পারল মামীকে খুবলে খুবলে খেল. অবাধে মামীর ডবকা দেহটাকে হাতড়ালো, খাবলালো, কচলাল.​


এত লোকের হাতে চটকানি খেয়ে মামী শুধু মুখ দিয়ে শীত্কার করে গেল. কোনো রকম কোনো বাধা দিল না. এটা দেখে অভ হতভম্ব হয়ে গেল. তবে ও মনে মনে অত্যন্ত রোমাঞ্চ বোধ করলো. মামীকে আরাম পেতে দেখতে ও খুব পছন্দ করে. আজকের হোলি উত্সবটা মামীকে সুযোগ দিয়েছে যত খুশি সুখ ভোগ করে নেওয়ার. অভকে চরম উত্তেজিত করে দিয়ে মামী সেই সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করছে. মামীর ভরাট পাছা, খোলা কোমর আর অর্ধনগ্ন দুধকে এত উগ্রভাবে জোরে জোরে খামচানো-খাবলানো হচ্ছে যে দেখে মনে হয় মামীকে ধর্ষণ করা হচ্ছে. কিন্তু অভ খুব ভালোভাবে জানে এটা বলাত্কার নয়. এই নিষ্ঠুর মর্দনে মামীর পূর্ণ সহমত আছে.​
কোনো রকম বাধা না পেয়ে লোকজন এবার অন্যায় সুবিধা নেওয়া আরম্ভ করলো. এক দুঃসাহসী লোক তাকে জলে চোবানোর ছুতোয় ব্লাউসের ভেতর দিয়ে দুই হাত গলিয়ে গায়ের জোরে তার বড় বড় দুধ দুটো গপাগপ টিপতে লাগলো. মহুয়ার গুদ চুলকাতে শুরু করলো. কিন্তু তার উদগ্র তাড়নার কাছে পরাজয় স্বীকার করার জায়গা এটা নয়. সে কোনমতে লোকটার হাত থেকে নিজেকে ছাড়িয়ে ট্যাংক ছেড়ে উঠে এলো. সে সুনীলের দিকে এগিয়ে গেল. ওর বাড়িটাই সবথেকে কাছে. হোলি খেলা প্রায় শেষের দিকে. সবাই ধীরে ধীরে বাড়ি ফিরে যাচ্ছে. মহুয়া সুনীলের কাছে গিয়ে বলল, "আমার খুব পেচ্ছাপ পেয়েছে, আর আমাকে একটু শুকনোও হতে হবে."​


মহুয়ার ভেজা ডবকা শরীরটার দিকে চেয়ে সুনীল একবার ঠোঁট চাটল. ও মহুয়াকে ওর বাড়িতে নিয়ে গেল. অভর চোখ দুটো মামীর প্রকাণ্ড পাছাটাকে অনুসরণ করলো. যদিও পাছাটা নগ্ন নয়, তবে সম্পূর্ণ উলঙ্গ হওয়ার থেকে অনেক ভালো. ভেজা শাড়ীটা পাছার সাথে লেপ্টে গিয়ে পাছাটাকে আরো বেশি কামুকতাপূর্ণ আর লাস্যময়ী দেখাচ্ছে. এমন মোটা পাছায় চাটি মেরে হাতের সুখ আছে.​


সুনীল শিল্পীর নজরে মহুয়ার দিকে তাকালো. ওর চোখ দুটো দিয়ে তার নধর দেহের প্রতিটা আউন্স চেটেপুটে খেল. একটা ঝড়ো হাওয়া চলছে. ভেজা ত্বকে ঠান্ডা হাওয়া লাগায় মহুয়ার সারা দেহ শিড়শিড় করে কাঁপছে. মহুয়া ওর ফ্ল্যাটে ঢুকতেই, সুনীল তাকে বাথরুমটা দেখিয়ে দিল. সুনীলের বাবা-মা এখনো রং খেলে ফেরেনি. তাদের আসতে এখনো আধঘন্টা দেরী আছে. মহুয়ার যে চটজলদি পেচ্ছাপ করা আর গা শুকনো জরুরী সেটা বুঝে সুনীল বাথরুমের দরজা খুলে দিয়ে ড্রায়ার আনতে ছুটল.​


মহুয়া আলতো করে কার্পেটে পা ঘষলো. তার ভয় হলো তার রসালো ভেজা শরীর থেকে রঙের জল না গড়িয়ে কার্পেটটাকে নষ্ট করে দেয়. তার সারা শরীরটা লালে লাল হয়ে গেছে. তার মুখটাও পুরো লাল রঙ্গে ভর্তি. এই অবস্থায় কেউ তার মুখ দেখে চিনতে পারবে না. কিন্তু এখন এলাকার সকলে তার ডবকা গোদা দেহ, ভারী দুধ আর বিপুল পাছাকে অতি সহজেই চিনে নেবে. যেভাবে এলাকার সব পুরুষেরা চটকেছে আর চুবিয়েছে, তাতে করে পাড়ার যে কোনো পুরুষ চোখ বাঁধা অবস্থাতেও তাকে কেবল ছুঁয়ে চিনে ফেলবে. আজ সে প্রকৃতপক্ষে প্রতিবেশীগণের স্বপ্নদোষ হয়ে উঠলো. তবুও সে তার দেহসৌরভ আর নিয়ন্ত্রণ বজায় রেখে সবাইকে খুশি করতে সক্ষম হয়েছে. ছোট্ট করে বললে, কেউ যদি মহুয়াকে চোদে, তাহলে সেইকথা সে কাউকে বলবে না. কেউ সখ করে মুখ খুলে মহুয়ার গরম দেহ থেকে বঞ্চিত হতে চাইবে না.​


সারা বাড়িটা নিঝুম হয়ে আছে. মহুয়া বাথরুমে ঢুকে দরজাটা সুনীলের জন্য খোলা রেখে দিল. দরজাটা সে বন্ধও করে দিতে পারত. পরে সুনীল ড্রায়ার নিয়ে এসে দরজা ধাক্কালে খুলে দিত. কিন্তু সে দরজা খোলা রাখাই পছন্দ করলো. শাড়ী হাঁটুর ওপর তুলে তার মোটা মোটা ঊরু দুটো ঢেকে ল্যাংটো পোঁদে সে টয়লেটে গিয়ে বসলো. কাঁধ থেকে শাড়ীর আঁচল নামিয়ে সেটাকে ভালো করে নিংড়ে সব জল বের করে দিল. শাড়ীর বাকি অংশগুলোও নিংড়ালো.​


পেচ্ছাপ করার সময় মহুয়া কটিদেশে একটা চাপ অনুভব করলো, যেটা পেচ্ছাপের পরেও পুরো গেল না. এইটা কোনো সাধারণ চাপ নয়. এটা যৌনলিপ্সার চাপ, যা অনেকক্ষণ ধরে একটু একটু করে তার ডবকা শরীরে জমেছে. সারা সকাল ধরে তাকে টিপে-চটকে-কচলে ট্যাংকের জলে চোবানো হয়েছে. একগাদা লোকের সামনে খেলার ছলে তার দেহ প্রদর্শিত হয়ে. সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা তাকে গরম দেহকে আরো উত্তপ্ত করে তুলেছে. সারাটা সময় ধরে তাকে কেবলমাত্র একটি রিরংসার বস্তু হিসেবে ব্যবহার করা হয়েছে, যা তার কামানলে ঘি ফেলেছে.​


দু-দুবার আকবরকে দিয়ে উন্মাদের মত চুদিয়েও তার আশ মেটেনি. যদিও দুবারই ব্যাপারটা লোমহর্ষক ছিল, কিন্তু ভীষণই তাড়াহুড়ো করে করা হয়েছে. উপরন্তু স্কিপিং করার সময় মহুয়া আবার নতুন করে গরম হয়ে যায়, যখন সে লক্ষ্য করে ষাট জোড়া চোখ তার ডবকা দেহটাকে গিলে খাচ্ছে. শাড়ীর আঁচলটা পরে যাওয়ার পর সে ভেবেছিল যে সে থেমে যাবে. কিন্তু দেহ দেখিয়ে এত বেশি কামুক হয়ে পরেছিল যে সে স্কিপিং চালিয়ে যায়. ট্যাংকের জলে চোবানোর নাম করে লোকজন তার সারা শরীরটাকে যথেচ্ছভাবে ডলে ডলে তার কামলালসাকে আরো কয়েক মাত্রা বাড়িয়ে দিয়ে গেছে. ওরা যখন মহুয়ার শরীরকে মনের সুখে ভোগ করছিল, তখন সে নিজের আবেগের সঙ্গে প্রাণপণে লড়াই করছিল, যাতে করে তার মুখ দেখে কিছু বোঝা না যায় যে সে কতটা উত্তপ্ত হয়ে উঠেছে. নিজের বড় ভাগ্নের সামনে নোংরামী করতে এক মিনিটের জন্য তার একটু বাঁধো বাঁধো থেকেছিল. কিন্তু সে নিশ্চিত যে অভ এটাকে উত্সব উদযাপনের অঙ্গ হিসেবেই ধরবে. এই পেচ্ছাপ করার সময়টাও তার কাছে শুধুমাত্র যৌন অন্তর্দর্শন হয়ে দাঁড়িয়েছে. তার রসালো গুদ থেকে পেচ্ছাপের সর্বশেষ ফোঁটাটা পরার সাথে সাথে মহুয়া অনুভব করলো যে তার ডবকা দেহটা সন্দেহাতীতভাবে এখনো প্রচন্ড গরম হয়ে আছে.​
টয়লেট থেকে ওঠার আগে মহুয়া শাড়ীর আঁচলটা তার বিস্তৃত মসৃণ কাঁধে তোলার চেষ্টা করলো. কিন্তু তখনি সুনীল ড্রায়ার হাতে আচমকা বাথরুমে ঢুকে পরে তাকে চমকে দিল. হতচকিত হয়ে সে হাত থেকে শাড়ীটা ফেলে দিল. সে টয়লেট সিটেই বসে রইলো. শাড়ীটা তার ঊরু, টয়লেট সিট ছেড়ে মেঝেতে লুটোতে লাগলো. সুনীল তার অনাচ্ছাদিত বিশাল দুধ দুটো পাতলা ভেজা ব্লাউসের ভেতর দিয়ে পরিষ্কার দেখে ফেলল. সকালে ও দুটো প্রায় পুরো উদম অবস্থায় সমস্ত জায়গা জুড়ে দুলছিল আর তার শক্ত হয়ে যাওয়া বড় বড় বোটা দুটোও গোটা পৃথিবীর সামনে প্রায় উলঙ্গ হয়ে পরেছিল. কিন্তু এখন এই নিস্তব্ধ বাথরুমে দু-দুটো হুক হারানো ব্লাউসের ভেতর দিয়ে বিরাট খাঁজটা দেখে সুনীলের জিভে জল এসে যাচ্ছে.​


সুনীল অকস্মাৎ বাথরুমে ঢুকে পরায় মহুয়া পেচ্ছাপ করার পর ফ্লাশ টানার সুযোগ পায়নি. সে ভীষণভাবে অপ্রস্তুত হয়ে পরেছে. যে ভঙ্গিতে সে টয়লেট সিটে বসে আছে, সেটা তাকে আরো অস্বস্তিতে ফেলে দিয়েছে. কিন্তু তার এই বেঢপ ভঙ্গিমায় বসে থাকাটা সুনীলের সাংঘাতিক রকমের উত্তেজক মনে হলো. সুনীলের সামনে এখন আর মহুয়া সিট ছেড়ে উঠতে পারবে না. তাহলে সেটা আরো বেশি বিশ্রী দেখাবে. মহুয়া অপেক্ষা করে রইলো. তার আশা যে সুনীল তার দূরাবস্থার কথা বুঝতে পেরে বাথরুম থেকে বেরিয়ে যাবে. কিন্তু সুনীল নড়লো না. মহুয়া লক্ষ্য করলো ও হা করে সোজা তার বুকের দিকে তাকিয়ে আছে. সে মুখ নামিয়ে দেখল তার বোটা দুটো দাঁড়িয়ে গিয়ে ভেজা ব্লাউসের পাতলা কাপড় ভেদ করে ঠিকড়ে বেরোচ্ছে. তার দুধের তলা থেকে নাভির ছয় ইঞ্চি নিচে পর্যন্ত সমগ্র ক্ষেত্রটা সম্পূর্ণ খোলা. তার কোমরে চর্বির একটা নরম ভাঁজ পরেছে, যা অত্যন্ত আকর্ষণীয়. সুনীলের শিল্পী মন কল্পনা করার চেষ্টা করলো এই সেক্সি কোমরের কত সুন্দর ভাবে কত রকমের ছবি তোলা যায়.​


সুনীলই প্রথম কথা বলল. "দুঃখিত, আমার দরজা ধাক্কানো উচিত ছিল. আমি আপনাকে চুল শুকোনোয় সাহায্য করতে এসেছি."​


"তুমি আমাকে ড্রায়ার দিতে এসেছো, নাকি আমায় চুল শুকোতে সাহায্য করতে এসেছো?" মহুয়া হেসে প্রশ্ন করলো. সে শাড়ীর আঁচলটা ঠিক করতে ভুলেই গেল. "আপনি না চাইবেন আমি তাই করবো." সুনীল উত্তর দিল. নিজের সাহসিকতায় ও নিজেই অবাক হয়ে গেল. ওর বাঁড়াটা ইতিমধ্যেই খাড়া হয়ে গেছে. ওটাকে কি ভাবে লুকোবে ও সেটাই ভেবে পেল না. ও দরদর করে ঘামতে লাগলো.​


কৌতুহলবশে মহুয়ার চোখে সুনীলের প্যান্টের ওপর পরল. ওখানে একটা তাবু ফুলে উঠেছে দেখে সে ঠোঁট চাটলো. ছেলেরা বিচলিত হলে যখন মাঝেমধ্যে তোতলায়, তখন তাদের বেশ কিউট লাগে. সুনীলকে শুধু কিউটই দেখাচ্ছে না, ওর চোখে একটা মুগ্ধতাও ধরা পরছে যেটা খুবই টাচিং. সে বুঝতে পারল তার এমন অশ্লীল অবস্থা ওর ওপর একটা মারাত্মক প্রভাব ফেলেছে. সুনীলকে অবাক করে দিয়ে মহুয়া বলে উঠলো, "তুমি চাইলে আমার চুল শুকিয়ে দিতে পারো."​


সুনীল ড্রায়ার হাতে মহুয়ার পিছনে গিয়ে দাঁড়ালো. ওটাকে চালু করে ব্লোয়ারটা তার কালো চুলের দিকে তাক করে ধরল. মহুয়া তার বসার ভঙ্গিমা বা পোশাকের অবস্থা কোনটাই পাল্টালো না. তার উর্ধাঙ্গ এখনো শাড়ীহীন হয়ে তার বিশাল দুধ আর শক্ত হয়ে যাওয়া বোটা সুনীলের চোখের সামনে খাটুনির পুরস্কার স্বরূপ মেলে ধরেছে. মহুয়ার ঘন কালো চুল ড্রায়ার দিয়ে শুকোতে শুকোতে সুনীলের ঠাঁটিয়ে ওঠা বাঁড়াটা বারবার মহুয়ার মুখের কাছে চলে আসে. ​


ইতিমধ্যে সুনীলের শিল্পী মন জেগে উঠেছে. ব্লোয়ার চালাতে চালাতে সে আলতোভাবে মহুয়ার চুলে হাত বোলাচ্ছে. ও সারাদিন ধরে তার চুলে হাত বুলিয়ে যেতে পারে. ও তন্ময় হয়ে হাত বোলাচ্ছে. মহুয়ার গালে ওর ঠাঁটানো বাঁড়াটা ধাক্কা খেতে সুনীলের হুঁস ফিরে এলো. ধাক্কাটা মহুয়ার উত্তেজিত শরীরেও একটা সজোরে ঝাঁকুনি দিল. গুদে চুলকানি নিয়ে টয়লেট সিটের ওপর চুপ করে বসে থাকতে তার খুবই অসুবিধা হচ্ছে. তার হাতটা তলপেটের সবথেকে নীচু সীমানা পর্যন্ত নেমে গেছে, কিন্তু সে গুদটা ছুঁতে না পারায় তার কষ্ট হচ্ছে. গালের ওপর বাঁড়ার চাপ পরে তার অবস্থা আরো খারাপ করে দিচ্ছে আর মহুয়া আস্তে আস্তে মরিয়া হয়ে পরছে.​


মহুয়ার নিঃশ্বাস ভারী হয়ে এলো. ওর চোখ যতবার এই সুন্দরী মহিলার ওপর পরল সুনীলের হাত কেঁপে উঠলো. তার উত্থিত দুধ আর বিস্তীর্ণ পাছা ওকে পাগল করে দিল. অপরিষ্কার গুদ নিয়ে মহুয়ার নোংরা ভঙ্গিতে ফ্লাস না করে টয়লেটে বসে থাকা ওর বাঁড়াটাকে লোহার মত শক্ত করে তুললো. সুনীল ড্রায়ার বন্ধ করে দিয়ে মহুয়ার মাথায় হাত বোলাতে শুরু করলো. মহুয়া এতক্ষণ ধরে এমন একটা উদ্যোগের জন্যই অপেক্ষা করছিল. পুরুষমানুষের প্রথম পদক্ষেপটার জন্য সে সর্বথা অপেক্ষা করে থাকে. উদ্যোগী পুরুষকে প্রত্যাখ্যান করতে সে বরাবর ঘৃণা করে এসেছে.​
সুনীল ড্রায়ারটা বন্ধ করতেই মহুয়া ওর হাত দুটো টেনে নিয়ে নিজের বিশাল দুধ দুটোর ওপর চেপে ধরলো. সে বিনা দ্বিধায় শাড়ীটা টেনে একদম কোমরের ওপর তুলে দিল. দুই ঘন্টা ধরে চটকানি খেয়ে তার ডবকা শরীরটা ভয়ানক রকম গরম হয়ে গেছে আর এখন সেই আগুন নেভানোর মুহুর্তটা চলে এসেছে. সুনীল দৃঢ়ভাবে মাই টেপা আরম্ভ করতেই সে প্রখরভাবে শীৎকার করে উঠলো. সুনীল তার চরম প্রয়োজনটা অতি সহজেই বুঝে নিল. বাস্তবিকপক্ষে এই সেক্সি মহিলা যে সকালে কিভাবে অতটা সময় ধরে অমন বেহায়া উগ্র চটকানি-কচলানি হজম করেছে, সেটা ভেবে সত্যিই অবাক হতে হয়.​


মহুয়াকে হাঁফাতে দেখে সুনীল প্যান্ট খুলে তার মুখের ওপর ওর বাঁড়া ঘষে দিল. মহুয়া উত্তেজনায় প্রায় কেঁদে ফেললো. চোখের সামনে সুনীলের লোহার মত শক্ত ঠাঁটানো বাঁড়াটা নাচতে দেখে সে আর সামলাতে পারলো না. কপাৎ করে বাঁড়াটা গিলে নিয়ে সাগ্রহে চুষতে শুরু করে দিল. তার শরীর মারাত্মকভাবে গরম হয়ে উঠেছে. এক্ষুনি আচ্ছামত চোদন চাই. সে নিজেকে টেনে তুলে কোমোডের দুদিকে পা রেখে অশ্লীলভাবে দাঁড়ালো. মহুয়ার উদ্দেশ্যটা বুঝতে পেরে সুনীল চট করে হাত বাড়িয়ে টয়লেট সিটটা নামিয়ে দিল যাতে মহুয়া ওটার ওপর বসতে পারে.​


সিটের ওপর বসে পরে মহুয়া পা দুটো ফাঁক করে তুলে ধরল. তার গুদের ঔজ্বল্য দেখে সুনীলের চোখ ধাঁদিয়ে গেল. একটা লম্বা নিঃশ্বাস ফেলে ও ঝলমলে গুদটায় মুখ দিয়ে দিল আর আরাম করে গুদ খেতে লাগলো. গুদের ফুলে ওঠা পাঁপড়ি দুটো ভালো করে চুষল. নাক টেনে টেনে প্রাণভরে পেচ্ছাপ মিশ্রিত গুদের রসের গন্ধ বুকে ভরে নিল. মহুয়া কামনার জ্বালায় অন্ধ হয়ে গিয়ে তার বৃহৎ পাছাটা ওপরের দিকে ঠেলে তুলে সুনীলের মাথাটা তার ফুটন্ত গুদে চেপে ধরল. একজন গৃহিনীর পক্ষে এমনভাবে গুদ পেতে পরপুরুষকে দিয়ে গুদ চষানোটা যতই কুরুচিসম্পন্ন হোক না কেন, কাজটা করতে তার মনের কোণে এতটুকুও বাঁধলো না.​


মহুয়ার গুদটা এবার বাঁড়ার জন্য চিবোতে শুরু করে দিল. সে পাছা নিচে নামিয়ে অশ্লীলভাবে পা দুটো আরো ছড়িয়ে দিল. সুনীলকে দ্বিতীয়বার আহবান করার দরকার পরল না. মহুয়ার পাছা নামানোর সাথে সাথে ও এক গুঁত মেরে ওর তাগড়াই বাঁড়াটা মহুয়ার জ্বলন্ত গুদে পুরে দিল আর জোরে জোরে তাকে চুদতে আরম্ভ করলো. সুনীল মহুয়াকে যতটা সম্ভব তৃপ্তি দিতে চায়. ও কোমর টেনে টেনে লম্বা লম্বা গাদন মারলো, যাতে করে ওর বাঁড়াটাকে যতটা গভীরে সম্ভব তার গুদের গর্তে ঢোকাতে পারে. পুরো পাঁচ মিনিট ধরে গায়ের সমস্ত জোর দিয়ে সুনীল মহুয়ার গুদ মারলো. মহুয়া যখন বুঝলো সুনীলের হয়ে এসেছে, তখন সে আর্তনাদ করে উঠলো, "বাঁড়াটা বের করে নাও আর আমার মুখের ওপর মাল ছাড়ো. তোমার ফ্যাদা আমি মুখে মাখতে চাই."​


ঠিক শেষ সেকেন্ডে গুদ থেকে বাঁড়া বের করে সুনীল মহুয়ার মুখের ওপর বীর্যপাত করলো. বৃষ্টির মত সাদা থকথকে মাল ছিটিয়ে মহুয়ার পুরো মুখটা ফ্যাদায় ভিজিয়ে দিল. মহুয়া সলোভে হাত বুলিয়ে বুলিয়ে ওর মালটা তার সুন্দর মুখে সাবান ঘষার মত করে ঘষে নিল.​
পুরো ব্যাপারটা হতে মাত্র আধঘন্টার মত সময় নিল. দুজনেই বুঝতে পারল সুনীলের বাবা-মায়ের বাড়ি ফেরার সময় ঘনিয়ে এসেছে আর তারা ফিরে আসার আগেই ওদের সমস্ত কিছু গুছিয়ে নিতে হবে. না হলে সুনীলের বাবা-মায়ের কাছে ওরা ধরা পরে যাবে. সুনীল তাড়াহুড়ো করে বাথরুম থেকে বেরিয়ে গেল, যাতে মহুয়া চট করে নিজেকে পরিষ্কার করে নিতে পারে. মহুয়া আয়নায় দেখল সুনীলের ফ্যাদা তার মুখে ঘষার ফলে তার মুখের রং বেশ কিছুটা উঠে গিয়ে মুখটা অনেক পরিষ্কার হয়ে গেছে. সে দেখল মুখে সবার ঘষার আর সময় নেই. গুদ ধোবার সময়ও আর হাতে নেই. তাই সে শাড়ীটা নামিয়ে নিয়ে খোশমেজাজে বাথরুম থেকে বেরিয়ে এলো.​


সুনীলের ফ্ল্যাট থেকে বেরোবার সময় ওর বাবা-মায়ের সাথে মহুয়ার দেখা হয়ে গেল. তাদের টয়লেট তাকে ব্যবহার করতে দেওয়ার জন্য সে তাদেরকে ধন্যবাদ জানালো. তাদের সাথে অভও রয়েছে. অভ কেবল কল্পনা করতে পারে এই আধঘন্টার মধ্যে সুনীলের সাথে মামী কি নোংরামী করেছে, কিন্তু ওদের দুজনের মধ্যে সত্যি কি কি ঘটেছে সেটা অবিকল জানতে পারেনা. তবে মামী যে অন্তত তার মুখটা ধুতে পেরেছে, সেটা দেখে ও খুব খুশি হলো. মুখ থেকে রং তুলে মামীকে অনেক তাজা আর উজ্জ্বল দেখাচ্ছে. অবশ্য মামী আরো বেশি ঝকঝক করছে.​


অভ মামীর পাশেপাশে বাড়ি চলল. তার নীল ভেজা শাড়ীটা পাক্কা লম্পটের মত মামীর বিশাল পাছাটাকে জড়িয়ে আছে. স্বচ্ছ শাড়ীটা পাছার খাঁজটা স্পষ্ট দেখা যাচ্ছে. তার সমস্ত পিঠটা উন্মুক্ত. খালি পাতলা ব্লাউসের একফালি কাপড় সরু করে আড়াআড়িভাবে পিঠের ঠিক মাঝখান দিয়ে চলে গেছে. আকবর ওদের সামনে দিয়ে চলে যাবার সময় মহুয়ার পাছায় একটা জোরে চিমটি কেটে গেল. অভ ভাবলো মামী হোচট খেয়ে আউ করে উঠলো.​


যদি মামী-ভাগ্নে ভেবে থাকে যে হোলি উৎসব শেষ হয়ে গেছে, তাহলে ওরা ভুল ভেবেছে. ওরা গেট খুলে ভেতরে ঢুকতেই ওদেরকে চমকে দিয়ে জলের ফোয়ারা এসে দুজনকে আবার নতুন করে ভিজিয়ে দিল. পুরো এক মিনিট ধরে ওরা জলে পুরো চুবে গেল. কে যে ওদের গায়ে জল ছেঁটাচ্ছে সেটা ওরা বুঝতে পারল না. কিন্তু অভ জলের ঝাপটার মধ্যে ওর প্রিয় বন্ধু পৃথ্বীর লম্বা সুঠাম দেহটা অস্পষ্টভাবে দেখতে পেল. অভ পৃথ্বীকে আজ বাড়িতে ওর সাথে হোলি খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছে. মামিও পৃথ্বীকে খুব পছন্দ করে. অভ ভেবেছিল পৃথ্বী এসে দিনটা আরো প্রাণবন্ত করে তুলবে. পৃথ্বীর যদিও একটু দেরী হয়ে গেছে, তবুও ও ঘরে ফেরার একবার অভদের বাড়িতে একবার দেখা করতে এসেছে. আর এসে কি দৃশ্যই না ওর চোখে পরল. খাঁটি নিরীহভাবে জলের পাইপ খুলে ও ওদের ভেজাতে চেয়েছে, আর হোলিতে এসব চলে. কিন্তু ভেজার পর বন্ধুর ডবকা মামীর যা অবস্থা হলো, তা দেখে ওর বাঁড়া একেবারে লাফিয়ে উঠলো. সামনের সেক্সি মহিলার সম্মোহিনী শরীরের বাঁকগুলোর দুর্বার বিস্ফোরণ দেখে পৃথ্বী একেবারে হাঁ হয়ে গেল. বন্ধু যে একই সাথে বিস্ময়বিহ্বল আর উত্তেজিত হয়ে পরেছে, সেটা অভ লক্ষ্য করলো.​


বড় ভাগ্নের প্রিয় বন্ধুর দুষ্টুমির কারণে আবার নতুন করে ভিজে গিয়ে মহুয়া ঠিক কি করবে বুঝে উঠতে পারল না. পৃথ্বীর ছয় ফুট লম্বা পেশীবহুল শক্তিশালী শরীরটা যে কোনো মেয়েকে আনন্দ দিতে পারে. হয়ত বা মহিলাকেও সুখী করতে সক্ষম হবে. এটা ভেবে মহুয়া মনে মনে দুষ্টু হাসলো. ভেজা অবস্থাতেই সে পৃথ্বীকে সাদর অভ্যর্থনা জানালো আর সবার জন্য চা করবে বলে ঠিক করলো. পৃথ্বী আর অভ মহুয়ার পিছু পিছু বাড়ির দিকে পা দিল. দুজনের চোখই তার দোদুল্যমান বিশাল পাছা আর বিস্তৃত পিঠের দিকে, যার পুরোটাই অনাবৃত. শুধু ব্লাউসের এক টুকরো কাপড় পিঠের মাঝ বরাবর চলে গেছে.​


মহুয়া স্থির করলো শুকনো হওয়ার আগে সে কিছু খাবার বানিয়ে নেবে. কিন্তু সেটা করার আগেই সে ছোট বাচ্চাদের চিৎকার-চেঁচামেচি শুনতে পেল. বাইরে তাকিয়ে শুভ ফিরে এসেছে. তবে ও একা নয়, ওর সাথে ওর চারজন বন্ধুও আছে. ওদের সবার বয়স বারোর আশেপাশে. ওরা সবাই বারো বয়েসী ছোট ছেলেদের মতই আহ্লাদে আটখানা আর আনন্দের চটে ওরা বাড়ির সবাইকে টানাটানি করে বাড়ির বাইরে বের করে আনলো.​


মহুয়া হাসিমুখে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল পাঁচটা বাচ্চা মিলে প্রথমে পৃথ্বীকে পিচকিরি দিয়ে রং দিল. তারপর অভর ওপর ঝাঁপিয়ে পরে অভকে ভূত করে দিল. শেষমেষ ওরা অভকে ছেড়ে দিয়ে মহুয়ার দিকে যেন তেড়ে এলো. মহুয়া শুভর প্রিয় মামী. তার কদরই আলাদা. তার প্রতি ওদের টান যে বরাবরই বেশি থাকবে এতে কোনো সন্দেহ নেই. ওরা সবাই মিলে যে যেভাবে পারল তাকে জাপটে ধরল. ওদের মাথাগুলো এসে বারবার তার দুধে ঘষা খেল. ওদের হাতগুলো সব তার খোলা পিঠে-পেটে-কোমরে ঘোরাফেরা করলো. ওদের মধ্যে দুজন তার মুখে রং মাখাবার চেষ্টা করলো. মহুয়া একটু নিচু হয়ে গেল, যাতে ওদের হাত তার মুখ ছুঁতে পারে. দুজনে বেশ ভালো করে তার কপালে-গালে-ঘাড়ে রং মাখিয়ে দিল.​
মহুয়া ঝোঁকার কয়েক সেকেন্ডের মধ্যেই তার শাড়ীর আঁচলটা কাঁধ থেকে পিছলে মাটিতে পরে গেল. সে আঁচলটা কোনমতে হাতে ধরে থাকলো, কিন্তু নিজেকে ঢাকতে পারল না. জেদী ছেলে দুটো তাকে ঢাকবার সময়টাই দিতে চাইল না. অভ আর পৃথ্বী দুজনের কাছেই পাতলা হাতকাটা ব্লাউস পরে মামীর আঁচলহীন অবস্থায় ঝুঁকে থাকার দৃশ্যটা মারাত্মক রোমাঞ্চকর আর ভয়ঙ্কর উত্তেজনাপূর্ণ. মামী ভিতরে কোনো অন্তর্বাস না পরে উত্তেজনার পারদ যেন আরো চড়ে যাচ্ছে. অভ ঘাড় ঘুরিয়ে দেখল পৃথ্বী সবকিছু লক্ষ্য রাখছে কিনা. ও দেখল ওর বন্ধু চোখে চাপা আগুন নিয়ে মামীর দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে. জিন্স প্যান্টের ওপর দিয়েই বেশ বোঝা যাচ্ছে যে পৃথ্বীর বাঁড়াটা শক্ত হয়ে আস্তে আস্তে খাড়া হতে শুরু করে দিয়েছে.​

ব্লাউসের ভেতর থেকে মহুয়া তরমুজের মত বড় বড় দুধ দুটো প্রায় পুরোটাই ঠেলে বেরিয়ে এসেছে আর সুস্বাদু রসালো ফল পেড়ে খাবার মত করে ঝুলছে. আচমকা শুভ এসে পিছন থেকে মামীকে জড়িয়ে ধরল. ওর হাত দুটো মামীর উন্মীলিত নাভি হাতড়ালো আর ওর নুনুটা এসে তার পাছার খাঁজে এসে ঠেকলো. মহুয়া কোনমতে তার হাসিমুখে হাসিটা ধরে রেখে দিল. শুভ পিছন থেকে মামীকে জড়িয়ে রাঙ্গা হাত দিয়ে মামীর গভীর নাভিতে উংলি করতে লাগলো. মামীর নাভিটাকে পুরোপুরি রাঙিয়ে দিয়ে তবেই ও সন্তুষ্ট হলো. একইসাথে তার সুগভীর নাভিতে আঙ্গুলের আঘাত আর পেল্লাই পাছাতে শুভর উষ্ণ শরীরের চাপের সুড়সুড়ি খেয়ে মহুয়া খাবি খেতে লাগলো.​


শুভ নাভি থেকে হাত সরিয়ে নিয়ে মামীর সরময় পেটে আর নিতম্বের খোলা অংশে বোলাতে লাগলো. সমস্ত জায়গাটা জুড়ে অনেকখানি মাংস রয়েছে আর শুভ মনের আনন্দে ভালোভাবে রং মাখাচ্ছে. ওর ছোঁয়াটা একটা বাচ্চা ছেলের উৎফুল্লতা হলেও মহুয়ার অবস্থা খারাপ করে দিল. সে ভীষণ অস্বচ্ছন্দ্য বোধ করছে. বিশেষত যখন একইসঙ্গে আরো দুটো ছেলে তার মুখে রং মাখাচ্ছে, তখন সেটা তার পক্ষে আরো বেশি পরিমানে অস্বস্তিকর. তার জাগ্রত দেহটা আরো বেশি জেগে উঠছে. তার শরীরী ভাষায় স্বাভাবিকতা নষ্ট হচ্ছে. এত লড়াই করে সে হাঁফিয়ে উঠেছে.​


পৃথ্বী আর অভ সবকিছু লক্ষ্য করছে. ওদের বাঁড়া দুটো ফুলে টনটন করছে. শিরায়-উপশিরায় রক্ত চলাচলের গতি বহু পরিমানে বেড়ে গেছে. অভর ভয় হলো এভাবে কিছু না করে, আরো কিচ্ছুক্ষন এমনি ভাবে চুপচাপ দাঁড়িয়ে থাকলে ওর কোনো রক্তবাহ না ফেটে যায়. ও সরে গিয়ে ঘরের মধ্যে থাকা একটা কাঠের আলমারির পিছনে আত্মগোপন করলো আর প্যান্টের ওপর দিয়ে বাঁড়া ঘষতে শুরু করলো. পৃথ্বীর শরীরেও একই রকম জ্বালা ধরে গেছে. ও আর থাকতে না পেরে আলমারির পিছনে অভর পাশে গিয়ে দাঁড়ালো. দুই বন্ধু একে অপরের দিকে তাকালো. দুজনেই দুজনের সঙ্গিন অবস্থার কথা অনুভব করতে পারল.​


দুই বন্ধু দেখল মহুয়ার পুষ্ট শরীরটাকে নিয়ে ছেলেমানুষীভাবে খেলা করা হচ্ছে. দুজনেই অনুভব করলো প্রতি মিনিটে মহুয়ার হাসি কর্কশ হয়ে পরছে. স্পষ্ট বোঝা যাচ্ছে তার দেহের প্রতি এত খাতির-যত্ন তাকে প্রতি মিনিটে আরো বেশি করে কামুক করে তুলছে. হঠাৎ করে শুভর মনে হলো যে ও যথেষ্ট পরিমানে খেলে ফেলেছে আর এটা মনে হতেই ও সরে গেল. যাওয়ার আগে অবশ্য মামীর বিরাট পাছাটায় একটা আলতো করে চাটি মেরে গেল. মহুয়া উঃ করে উঠলো আর শুভর দিকে তাকিয়ে কপট রাগের ভান করলো. কিন্তু তার অস্বস্তি বাড়িয়ে, বাকি দুটো বাচ্চা যারা তার মুখের নাগাল পাচ্ছিল না, তারা এখন শুভর খালি করে যাওয়া জায়গাটার দখল নিয়ে নিল.​


এবার দুই জোড়া হাত পিছন থেকে তাকে জড়িয়ে ধরে তার উন্মুক্ত নরম চর্বিযুক্ত থলথলে পেটটা উন্মত্তভাবে চটকাতে লাগলো. মহুয়া প্রচন্ড কামুক হয়ে উঠলেও কিছু করতে পারল না, কারণ ওরা যা করছে সবই ছেলেমানুষের মত করে আর কোনো যৌন অভিলাষও ওদের মধ্যে কাজ হয়্ত করছে না. সে তার গরম দেহকে আলগা রেখে ওদেরকে রং মাখাতে দিল. কিন্তু যেই মুহুর্তে সে একটু আলগা দিল, তাকে তিন জোড়া হাত পিছনদিকে টানতে আরম্ভ করলো, যাতে করে শুভ আর ওর এক বন্ধু তার গায়ে জল ছেঁটাতে পারে. ঠিক সেই মুহুর্তে, হয়ত বা ভাগ্যের পরিহাসে, মহুয়া হোঁচট খেয়ে উল্টে পরে গেল.​


মহুয়া ধপ করে পাছার ওপর পরে গিয়ে পুরো বেটাল হয়ে মেঝেতে শুয়ে পরল. তার নীল স্বচ্ছ শাড়ীটা বুক থেকে খসে পরে বড় বড় বোটা সমেত বিশাল দুধ দুটো, সমস্ত পেট-তলপেট প্রায় ঝাঁট পর্যন্ত দুনিয়ার সামনে বেআব্রু হয়ে পরল. সে প্রথমে কিলবিল করে উঠে দাঁড়ানোর চেষ্টা করলো. কিন্তু ঠিক সেই মুহূর্তটাকে পাঁচটা বাচ্চা পিচকিরি বের করে তার উদম মাতাল শরীরে করে জল ছেঁটানোর জন্য বেছে নিল. অভ আর পৃথ্বী বিস্ময়ে হতবুদ্ধি হয়ে গেল. পৃথ্বী শুনতে পেল ওর বন্ধুর মুখ থেকে একটা চাপা আর্তনাদ বেরিয়ে এলো. ও ঘুরে গিয়ে দেখল অভ ওর প্যান্ট ভিজিয়ে ফেলেছে আর ওর দেহটা হালকা হালকা কাঁপছে. ওদের মধ্যে চোখাচোখি হলো না, তাহলে দুজনেই বিব্রতবোধ করত. পৃথ্বী আবার ঘুরে গিয়ে সামনের দৃশ্য উপভোগ করতে লাগলো.​
সামনে তখন পাঁচটা বাচ্চা একইসাথে পিচকিরি দিয়ে মহুয়ার ওপর রং গোলা জল ছেঁটাচ্ছে আর তার লালসাময়ী শরীরটা মেঝের ওপর অশ্লীলভাবে ছটফট করছে. সে চিৎকার-চেঁচামেচি কিছুই করছে না. শুধু তার সেক্সি দেহটাকে নিয়ে মেঝেতে কাঁত্ড়াচ্ছে. তার মুখ-দুধ-পেট-কোমর-ঊরু সব রঙের বৃষ্টিতে ভিজে চলেছে. বাচ্চা ছেলেগুলো আহ্লাদে আটখানা হয়ে প্রচন্ড আগ্রহের সাথে তাকে ভেজাচ্ছে. ওদের মধ্যে একজন তো প্রায় টিপ করে তার ফুটন্ত গুদ্টাই ভিজিয়ে ফেলল. ফিনকিটা খুবই দৃঢ় হওয়ায় মহুয়া ককিয়ে উঠলো. শুভ তার রসালো গভীর নাভি টিপ করে জল ছেঁটাচ্ছে আর নাভিতেই পুরো পিচকিরি খালি করে দিল.​


এমন অসভ্য কুরুচিকর দৃশ্য দেখে অভ আর সামলাতে পারল না. মহুয়াও ততক্ষণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে. পাঁচটা বুঝতে না পারলেও পৃথ্বী, আর ওর সাথে অভ, বেশ বুঝতে পেরেছে যে জগতে যদি একজন মহিলার পাগলের মত চোদন দরকার, তাহলে সে হলো মহুয়া. ও মনে মনে সপথ নিল যে এমন উন্মাদ করা চোদন ওই মহুয়াকে দেবে. মহুয়া মনে মনে প্রার্থনা করলো যেন এই ছেলেমানুষী রং খেলা যত তাড়াতাড়ি সম্ভব শেষ হয়ে যায়. আর বেশিক্ষণ এমন চললে সে কামে পাগল হয়ে গিয়ে সবার সামনে গুদের জল খসিয়ে ফেলবে আর সেটা ভীষণই লজ্জাজনক হবে.​


ভাগ্যক্রমে জল শেষ হয়ে গেল আর বাচ্চাগুলো আনন্দে লাফাতে লাফাতে ধন্যবাদ আর গুডবাই জানিয়ে চলে গেল. ওদের মধ্যে যে সবচেয়ে ছোট সে মহুয়ার কাঁধ ধরে তাকে উঠে দাঁড়াতে সাহায্য করলো আর তাকে সাহায্য করতে গিয়ে তার মুখে ওর নুনুটা ঘষে গেল. এখানেও মহুয়া রেহাই পেল না আর মুখে ছোট বাচ্চার নুনুর গুঁত খেয়ে সে আবার ককিয়ে উঠলো. দৈবক্রমে তার ঠোঁট বাচ্চা ছেলেটার নুনুতে ঘষা খেল আর তাকে প্রচন্ড চমকে দিয়ে সেটা সেকেন্ডের মধ্যে শক্ত হয়ে গেল. মহুয়ার চোখ দুটো দাউদাউ করে জ্বলে উঠলো আর তার অর্ধনগ্ন শরীর উত্তেজনায় আর বিহ্বলতায় কেঁপে উঠলো.​


"ধন্যবাদ মামী! বাই মামী!" বলে ছোট ছেলেটা মহুয়াকে তার বড় ভাগ্নে আর ওর বন্ধুর সামনে অশ্লীলভাবে বেপরদা অবস্থায় ফেলে রেখে চলে গেল. অভর মনে হলো এমন বেশে পরে থাকলে মামীকে যে কোনো মুহুর্তে যে কেউ ধর্ষণ করে দিতে পারে. ঘন্টার পর ঘন্টা ধরে অনাবৃত থেকে আর চটকানি খেয়ে যে এই অসম্ভব কামুক মহিলা বিপজ্জনকভাবে বারুদে ভরা এক মাংসপিন্ডে পরিনত হয়েছে, যেটাতে যে কোনো মুহুর্তে আগুন লাগতে পারে যদি তার অত্যুষ্ণ গুদ্টাকে ঠান্ডা না করা হয়. তার বিশাল দুধ দুটো থরথর করে কাঁপছে আর তার ভারী নিতম্ব মৃদুভাবে উঠছে-নামছে, যেন লালসার ওজনটা অত্যাধিক হয়ে উঠেছে.​


মহুয়া তার গোটা শরীরে ব্যথা অনুভব করলো. অস্বাভাবিক অতৃপ্ত কামলালসায় সে ফুঁপিয়ে উঠলো. মামীকে ফোঁপাতে দেখে অভ স্তব্ধ হয়ে গেল. ও ছুটে গিয়ে মামীর কাঁধে হাত দিল. মামীর দেহ অতিরিক্ত গরম হয়ে উঠেছে. অভ যেন হাতে ছেঁকা খেল. ও প্রচন্ড চমকে গেল. মামী ওর দিকে আচ্ছন্নের মত তাকাতে অভ দেখল তার মুখে রিরংসার মুখোশ পরা. অভ স্থির করলো কিছু একটা করবে.​


"পৃথ্বী আমি ডাক্তার ডাকতে যাই. আমি আসা অবদি তুই প্লিস মামীর সাথে থাকিস." বলে অভ দৌড় দিল. অভ চলে যাবার পর পৃথ্বী গিয়ে মহুয়ার দিকে এগিয়ে গিয়ে তাকে স্থির দৃষ্টি দিয়ে দেখল. ওর জোরালো জবরদস্ত চাহুনি আর তার লালসায় ভরা চেহারা নিখুঁতভাবে মিলে গেল. পৃথ্বী যখন তার কোমর খামচে ধরল তখন তার সারা দেহে শিহরণ খেলে গেল. ওর পুরুষালী গ্রাস তার সারা দেহে একটা কাঁপুনি এনে দিল আর সে ওর বাহুর মাঝে নিস্তেজ হয়ে পরল. মহুয়ার ভারী নিতম্ব খামচে ধরে পৃথ্বী তাকে মেঝের ওপর হাঁটু গেড়ে বসিয়ে দিল. একটান মেরে তার গা থেকে শাড়ী খুলে নিল. কোনো কথা না বলে ও তার দিকে তাকালো. মহুয়া নির্লিপ্ত হয়ে পরে রইলো. কোনো কথা বলার দরকারও নেই. পৃথ্বী প্যান্ট খুলে ওর প্রকান্ড বাঁড়াটা বের করে তার কর্দমাক্ত গুদের প্রবেশপথে ঠেকালো. ওর বলিষ্ঠ হাত দুটো তার ভরাট গরম দুধ দুটো চেপে ধরল. একটা প্রাথমিক খোঁচা মেরে পৃথ্বী ওর ঢাউস বাঁড়াটা মহুয়ার উত্তপ্ত গুদ থেকে বের করে নিল. মহুয়া ফুঁপিয়ে উঠলো, গুঙিয়ে উঠলো আর তার সুবিপুল পাছাটা ওর দিকে লক্ষ্য করে প্রবলভাবে নাড়তে লাগলো. দুশ্চরিত্রা মহিলার অত্যন্ত সাংঘাতিকভাবে চোদন খাওয়ার প্রয়োজন হয়ে পরেছে. পৃথ্বী সেটাই তাকে দিতে শুরু করলো.​


পরের দশ মিনিট ধরে পৃথ্বী ওর রাক্ষুসে বাঁড়াটা দিয়ে মহুয়ার কামুক ফুটন্ত গুদে ঠেসে ঠেসে ভরলো আর লাঙ্গল চালালো. ওর ভয়ঙ্কর আক্রমনে নাজেহাল হয়ে মহুয়ার ডবকা দেহটা সাংঘাতিকভাবে দুলে দুলে মুচড়ে মুচড়ে উঠলো. তার ভেজা গুদটাকে পৃথ্বী নিছকই ছারখার করে দিতে লাগলো. মহুয়া তারস্বরে ককাতে আরম্ভ করলো. তার জ্বলন্ত গুদে পৃথ্বীর দানবিক বাঁড়ার অদম্য অবিচলিত উদ্দীপ্ত প্রাণনাশক গাদন খেতে খেতে সে গলা ছেড়ে চেঁচিয়ে চলল. বড় ভাগ্নের প্রিয় বন্ধুর কাছে সর্বনাশা চোদন খেয়ে তার গলা থেকে ঘড়ঘড় শব্দ বেরোতে লাগলো. তার ডবকা মাতাল দেহের প্রতিটি ইঞ্চি এই বিস্ফোরক চোদনে সাড়া দিয়ে চলল. পৃথ্বীর হাত দুটো তার ইতিমধ্যেই থেঁতান বিশাল দুধ দুটোকে ময়দা ঠাসা করতে লাগলো. সেই বজ্রমুষ্টি আর তার উত্তাপ এত হিংস্র মনে হলো যে তার মনে হতে লাগলো যে তার দুধের বড় বড় বোটা দুটো হয়ত এই চাপ সহ্য না করতে পেরে এবার ফেটে যাবে.​


মহুয়া তার উত্তপ্ত মদ্যপ পাছাটা পৃথ্বীর ঢাউস বাঁড়াটার দিকে ঠেলে দিয়ে গোঙাতে লাগলো. কর্কশ গলায় ঘোঁৎ ঘোঁৎ করে ওকে আরো গভীরে ঢোকাতে ইশারা করলো. যৌনসঙ্গম তীব্রতার চরমে পৌঁছে গেল আর নিজের বাড়িতে প্রধান ফটক খোলা রেখে, তার বড় ভাগ্নের প্রিয় বন্ধুর কাছে, মহুয়া এমন মারাত্মকভাবে চোদন খাচ্ছে, যা আগে কখনো সে খায়নি. দুজনেই আর কোনো কিছুর ওপর লক্ষ্য রাখেনি আর রাখতেও চায়নি. এমন উত্তালভাবে সঙ্গম করতেই তারা পুরোপুরি মগ্ন. বাকি আর কোনো কিছুকেই তারা পরোয়া করে না. এই অবৈধ্য সঙ্গমলীলা এমন তীব্রতার সাথে মহুয়া গুদের রস খসানো পর্যন্ত চলল. ব্যাপারটা লক্ষ্য করে পৃথ্বীও সাথে সাথে মাল ছেড়ে দিল. ও প্রচুর পরিমানে বীর্যপাত করলো. মহুয়ার মনে হলো যেন ওর বীর্যে তার গুদ্টা পুরো ধুয়ে গেল. সে পাঁচ মিনিট ধরে পৃথ্বীর বাঁড়াটাকে তার গুদ দিয়ে হিংস্রভাবে কামড়ে পরে থাকলো. এমন দুর্দান্তভাবে গুদের জল সে কোনদিন খসায়নি আর এত প্রকান্ড বড় বাঁড়া দিয়ে এমন দুর্ধষ্যভাবে সে চোদায়নি. পৃথ্বী ধীরে ধীরে ওর আখাম্বা বাঁড়াটা মহুয়ার গুদ থেকে বের করে নিল.​
যদিও কামলালসায় পাগল মহুয়া বুঝতে পারল না, পৃথ্বী কিন্তু ঠিক বুঝে গেল যে প্রধান ফটকটা অভ ইচ্ছাকৃত খোলা রেখে গেছে, যাতে করে ও গুটিসুটি পায়ে ফিরে আসতে পারে. অভ জানত যে ওর দুর্দান্তভাবে উত্তেজিত হয়ে পরা মামীকে কোনো ডাক্তার ঠিক করতে পারবে না, তার চাই একটা উপযুক্ত জোরদার চোদনবাজ ছেলে. ঠিক সেই কারণেই ও পৃথ্বীকে আজ বাড়িতে ডেকে এনেছে. ও একটা দীর্ঘশ্বাস ফেলে তলার দিকে তাকালো. ওকে আশ্বস্ত করে ওর বাঁড়াটা নেতিয়ে রয়েছে. উচ্ছৃঙ্খল মামীর অশ্লীলময় পরপুরুষ-সহবাসের দৃশ্য দেখে ও তিনবার হস্তমৈথুন করেছে. ও দেখল মামী আবার রাস্তার কুকুরের মত চার হাত-পায়ে দাঁড়িয়ে পিছন থেকে চোদন খেল. আর কি চোদন! এমন উন্মত্ত ভয়ানক চোদন হয়ত মামী এ জন্মে কোনদিন খায়নি.​


ব্যভিচারী নারী একটু নড়েচড়ে উঠলো. তার উলঙ্গ নিম্নাঙ্গ মেঝেতে পাশফিরে তার তরুণ প্রেমিকের সাথে চেপে রয়েছে. নানা বয়েসের পুরুষদের হাতে অতক্ষণ ধরে অত চটকানি খাওয়ার পরে তার ভাগ্নেদের সামনে রং গোলা জলে হামাগুড়ি খেয়ে তার লালসা চরম শিখরে পৌঁছে গেছিল. তাই তার উত্তপ্ত কামুক শরীরকে ঠান্ডা এমন একটা অত্যুষ্ণ উন্মত্ত চোদন তার সত্যিই প্রয়োজন ছিল. মহুয়া কিন্তু জানতে পারল না যে অভ লুকিয়ে লুকিয়ে তার সব কান্ডকারখানা লক্ষ্য করছে. সে চোখ খুলে পৃথ্বীর চোখের দিকে তাকালো আর ঢেউয়ের মত কৃতজ্ঞতা এসে তার মনকে ভাসিয়ে দিয়ে গেল. পৃথ্বী তার চোখে নায়ক হয়ে উঠলো. ও তাকে সেটা দিল যেটা পেতে সে এতক্ষণ ধরে পাগল হয়ে যাচ্ছিল আর ওর দেওয়ার উৎসাহ তাকে রীতিমত অবাক করে দিয়েছে, যথেষ্ট পরিতৃপ্তিও দিয়েছে.​


মহুয়া অনুভব করলো যে পৃথ্বীর বাঁড়াটা এখনো তার জবজবে গুদের ভেতর ঢুকে রয়েছে আর সে নড়াচড়া করতে গিয়ে বুঝতে পারল যে সেটা এখনো বেশ শক্ত হয়ে আছে. ওর তারুণ্যের তেজকে আবিষ্কার করতে পেরে সে শীৎকার দিয়ে উঠলো আর ওকে এখানে চুমু খেল. পৃথ্বীও ততক্ষনাৎ তার সারা মুখকে চুমুতে চুমুতে ভরিয়ে দিল. ওর জিভটা তার ঠোঁট-গাল-গলা-ঘাড় সব ভিজিয়ে দিল আর ওর হাত দুটো দখল নেওয়ার ভঙ্গিতে তার সরস দেহটাকে আরো জোরে আঁকড়ে ধরে কাছে টেনে নিল. পৃথ্বীর এমন উষ্ণ ব্যবহারে মহুয়া ভীষণ খুশি হলো আর তার মদ্যপ শ্রোণী অঞ্চলকে ঠেলে ওর আরো কাছে নিয়ে গেল. সে উপলব্ধি করলো তার গুদের রস ওর বাঁড়াটার ওপর চড়িয়ে গিয়ে সেটা আরো শক্ত হয়ে উঠেছে.​


অভর মামীর নড়াচড়া লক্ষ্য করে ভাবলো এবার বুঝি দুজনে উঠে পরবে. ও বুঝতে পারল এবার ওর বাড়ি থেকে বেরিয়ে গিয়ে আবার কিছুক্ষণ বাদে ফিরে আসার সময় হয়েছে. এতে করে ওর অনুপস্থিতির ন্যায্যতা প্রমাণ করা কঠিন হয়ে উঠবে না আর ও ধরাও পড়তে চায় না. এই সময় ধরা পরে গেলে সবার পক্ষেই সেটা খুব অস্বস্তিকর হবে. ও তাড়াতাড়ি দরজা দিয়ে চুপিচুপি বেরিয়ে গেল. বেরোনোর আগে একবার ফিরে দেখল ওর বন্ধু ওর মামীকে হামলে হামলে চুমু খাচ্ছে আর ভাবলো বুঝি চুমুগুলো বিদায়ের ইঙ্গিত. অভ দরজাটা খোলা রেখেই চলে গেল.​


পৃথ্বীর প্রকান্ড বাঁড়া পুরোপুরি শক্ত হয়ে ওঠার পর মহুয়ার গুদে খোঁচা মারতে আরম্ভ করলো আর সাথে করে মহুয়াকেও নতুন করে আবার জাগিয়ে তুলল. বাঁড়াটাকে গুদে ঠিকঠাক ভাবে খাপ খাওয়ানোর জন্য সে তার নিম্নাঙ্গ ঘোরালো আর সাথে সাথে তার মুখটাও দরজার দিকে ঘুরে গেল. সে এই প্রথম বুঝতে পারল প্রধান ফটকটা হাট করে খোলা. যদিও সে সতর্ক হয়ে উঠলো, কিন্তু কোনো বিশেষ হেলদোল দেখালো না. পৃথ্বীর মজবুত দেহের ওপর নিজের ডবকা শরীরটা এলিয়ে দিয়ে দরজার দিকে তাকিয়ে রইলো.​


তার উদ্বেগ বুঝতে পেরে পৃথ্বী দরজাটা বন্ধ করবে বলে স্থির করলো. ও উঠে পরতেই মহুয়ার জলো গুদ থেকে ওর ঠাটানো বাঁড়াটা বেরিয়ে এলো. গুদে অপ্রত্যাশিত শুন্যতা অনুভব করে মহুয়া একটা দীর্ঘশ্বাস ফেলল. কিন্তু সে জ্বলন্ত চোখে দরজা বন্ধ করার অপেক্ষা করলো. তার দেহের একমাত্র পরিধান, অর্থাৎ ব্লাউসের হুকগুলোকে খুলতে সে হাত বাড়ালো. দরজা বন্ধ করে পৃথ্বী ঘুরে দেখল মহুয়া সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেছে, তার সারা দেহে একরত্তিও সুতো নেই. ও ধীরে ধীরে মহুয়ার দিকে এগিয়ে এলো. ওর হাঁটার তালে তালে ওর শক্ত খাড়া রাক্ষুসে বাঁড়াটা লাফিয়ে লাফিয়ে উঠলো. অসচ্চরিত্র নগ্ন ব্যভিচারিনীর চোখে সেটা একটা গরম লোহার ডান্ডার মত দেখালো. খাড়া ডান্ডা নিয়ে পৃথ্বী এসে সোফার ওপর বসলো. মহুয়া ওর চোখে দাউদাউ করে আগুন জ্বলতে দেখতে পেল.​


পৃথ্বীর অভিসন্ধি বুঝতে পেরে মহুয়া মেঝের ওপর গড়িয়ে গড়িয়ে ওর কাছে গেল. পৃথ্বীর কাছে পৌঁছতে তার মাতাল শরীরটা পাঁচবার পাক খেল আর প্রতি পাকে তার প্রকান্ড পাছার দাবনা দুটো অসম্ভব অশ্লীলভাবে জ্বলজ্বল করে উঠলো. সোফার কাছে পৌঁছে মহুয়া পৃথ্বীর আসুরিক বাঁড়াটার দিকে সলোভে তাকালো. হাত বাড়িয়ে শক্ত বাঁড়াটা খপ করে ধরে সে উঠে দাঁড়ালো. তার কান্ড দেখে পৃথ্বীও চমকে গেল. মহুয়া বাঁড়াটাকে কয়েকবার নাড়িয়ে তার বৃহৎ পাছাটা ওটার ওপর নামিয়ে আনলো. শুলে চড়ার মত করে বাঁড়াটা গুদে ঢুকিয়ে ওটার ওপর সে বসে পরল. সামনের দিকে ঝুঁকে পরে পৃথ্বীর মুখে নাক ঘষতে লাগলো আর পৃথ্বীও দুই হাত দিয়ে তার বিশাল দুধ দুটোকে আয়েশ করে টিপতে লাগলো. টিপতে টিপতে মাঝেমধ্যে আঙ্গুল দিয়ে তার বড় বড় বোটা দুটোতে চিমটি কেটে দিতে লাগলো.​


মহুয়া পাছাটাকে নাড়িয়ে-চাড়িয়ে পৃথ্বীর বাঁড়াটার ওপর আরাম করে বসলো আর তারপর পাছা টেনে টেনে ওপর-নীচ করে পৃথ্বীকে চুদতে লাগলো. এমনভাবে চোদায় ঢাউস বাঁড়াটা সোজা গিয়ে তার পেটে গিয়ে খোঁচা মারতে লাগলো. বাঁড়াটা এত শক্ত হয়ে থাকায় তার ভেদ করতে সুবিধে হচ্ছে. সে মৃদুমন্দ তালে তার তরুণ প্রেমিককে চুদছে. তার ভাগ্নের বন্ধু তার জন্য এত করেছে. এবার তার ফিরিয়ে দেওয়ার পালা আর সেটা করতে সে ওর বাঁড়ার স্বাদ আরো বেশি করে চাখতে পারছে. সুষ্ঠুভাবে সমন্বিত এই সঙ্গমলীলা পাঁচ মিনিট ধরে চলল. এই পাঁচ মিনিটে দুজনে এত সুন্দরভাবে মিলিত হলো যে দেখে মনে হলো যেন দুটো শরীর এক হয়ে গেছে. সঙ্গমের শেষে পৃথ্বী আবার প্রচুর পরিমানে বীর্যপাত করল আর মহুয়াও বাঁধ ভাঙ্গা বন্যার মত গুদের রস খসালো.​
ঘড়িতে দুটো বাজলো. পৃথ্বী আর দেরী করলো না. মহুয়াকে গুডবাই জানিয়ে চলে গেল. মহুয়া মুখে তৃপ্তির হাসি নিয়ে সোফার ওপর উদম হয়ে পরে রইলো. নগ্ন অবস্থাতেই সে দরজা বন্ধ করতে গেল. তার মাথায় সারা দিনের অসাধারণ ঘটনাগুলোর কথা ঘুরতে লাগলো. তার মদ্যপ ক্ষুধার্ত শরীরের জন্য এমন একটা চমৎকার দিন আর বুঝি হয় না. তাকে একবার করে গোয়ালা আর তার স্বামীর খুড়তুত ভাই আর দুবার আকবর চুদেছে. আশপাশের সমস্ত লোকের সামনে তার ডবকা শরীরের অশ্লীলভাবে প্রদর্শন হয়েছে. তারপর রং খেলার ছলে সেই গবদা দেহটাকে সবাই মিলে খাবলে-খুবলে খেয়েছে. এরপর বাথরুমের মধ্যে সুনীলের সাথে উদ্ভট অথচ উত্তেজক চোদাচুদি করেছে. আর এখন সবার শেষে পৃথ্বী এসে তাকে দু-দুবার জবরদস্ত চুদে দিয়ে গেছে. অদ্ভুতভাবে কোনোবারই তার মনে হয়নি সে কোনরকম কিছু অন্যায় করছে. তার প্রতিবারই মনে হয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে. সবে তো দুপুর হয়েছে. আজকের মত কি সব শেষ হয়ে গেল? প্রশ্নটা মাথায় আসতে সে ঠোঁট বেঁকিয়ে মনে মনে হাসলো.​


অভ আর শুভ একটু বাদে আসবে. উলঙ্গ মহুয়া ভেজা শাড়ী-ব্লাউস হাতে নিয়ে বাথরুমে ঢুকলো. ওই দুটোকে ধুতে দিয়ে আয়নায় নিজের নগ্নরূপ দেখল. তার চমৎকার দুধ দুটো তার ফর্সা প্রশস্ত বুক থেকে পাকা সুস্বাদু ফলের মত ঝুলছে. তার একটা হাত দুধের ওপর উঠে এলো আর সে আলতো করে তরমুজ দুটোকে টিপতে লাগলো. তার অন্য হাতটা তার বিস্তৃত কোমরে-পেটে নেমে গেল. তার আঙ্গুলগুলো তার সরস গভীর নাভিতে এসে থেমে গেল. এক সেকেন্ডের জন্য সে নাভিটা খুঁচিয়ে বোঝার চেষ্টা করল সেটার প্রতি শুভর এত লোভ কেন. যে মুহুর্তে তার আঙ্গুল নাভির গভীরতাকে ছুঁলো সে ঊরুসন্ধিক্ষণে স্যাঁতসেঁতে ভাব অনুভব করল আর তার তলপেটের তলাটা কেঁপে উঠলো. তার গুদ্টা আবার জীবন্ত হয়ে উঠলো আর সেই তাড়নাটা তার নাভি পর্যন্ত পৌঁছে গেল. তার মনে হলো তার নাভির গর্তটা যেন আরো বড় হয়ে গেল, যেন সেটাকে শূলবিদ্ধ করার জন্য তাকে আমন্ত্রণ জানালো. আশ্চর্যজনকভাবে নাভিটাকে তার গুদ মনে হলো. ওটা আদর খাওয়ার জন্য তার গরম গুদের মতই একইরকম অশ্লীলভাবে মুখ হা করে বসে আছে. তাহলে কি তার ছোটভাগ্নে এই কারণেই তার নাভিটাকে এত আদর করে.​


এমন সময় দরজায় কলিং বেল বেজে উঠলো. মহুয়া বুঝতে পারল অভ ফিরে এসেছে. পোশাক পরার সময় নেই বলে সে নিজের ডবকা ল্যাংটো শরীরটার ওপর একটা বড় গামছা জড়িয়ে নিয়ে দরজা খুলতে গেল. স্বভাব দোষে যেতে যেতে তার ডান হাতটা নিজে থেকে গামছার তলা দিয়ে সোজা গুদ্টাকে আদর করতে চলে গেল. গুদ্টা পৃথ্বীর ফ্যাটাতে পুরো ভরে রয়েছে. সেই ফ্যাদা গুদ থেকে এখনো ফোঁটা ফোঁটা ঝরছে. রসে ভরা গুদ ছুঁয়ে মহুয়ার ভীষণ ভালো লাগলো আর আদ্রতাটা সম্পূর্ণরূপে অনুমান করতে সে অর্ধেকটা আঙ্গুল গুদে পুরে দিল. বেশি খোঁচাখচি করার আগেই অবশ্য সে দরজার কাছে পৌঁছে গেল আর ডান হাতটা গুদ থেকে বের করে নিতে নিতে বাঁ হাত দিয়ে দরজাটা খুলে দিল. সে দেখল তার বড়ভাগ্নে দুটো প্যাকেট হাতে অপেক্ষা করছে.​


"মামী, আজ দেরী হয়ে গেছে বলে আমি সবার জন্য লাঞ্চ এনেছি." অভ ঘোষণা করল. অভ সব ব্যাপারেই বেশ মনোযোগী. তাই ওর বুদ্ধির তারিফ করতে মহুয়া ওর গাল টিপে ধন্যবাদ জানালো.​


তার হাতের উগ্র গন্ধ অভর নাকে গেল. ও চমকে উঠলো. কি করে এমন একটা গন্ধ মামীর হাতে এলো, সেটা ও বুঝে উঠতে পারল না. ঘরে ঢুকে ডাইনিং টেবিলের ওপর খাবার প্যাকেট দুটো রাখতে রাখতে ও প্রশ্ন করল, "তোমার হাতে ওটা কিসের গন্ধ মামী?"​


অভর প্রশ্ন শুনে মহুয়া ঠোক্কর খেল. কোনমতে এলোমেলোভাবে উত্তর দিল, "ওহ এটা! এটা কিছু না! তোর বেল বাজানোর আগে আমি কাপড় কাচতে একটা নতুন সাবান খোলার চেষ্টা করছিলাম. এটা তারই গন্ধ."​


"মামী তোমার নিশ্চয়ই খুব খিদে পেয়ে গেছে. সেই কোন সকালে খেয়েছ. চল আমরা খেয়েনি. শুভ তো পরে আসবে." এই বলে অভ টেবিলের ওপরে দুটো প্লেট রেখে তাতে চাইনিজ ফুড পরিবেশন করে দিল.​


মহুয়া আর কথা না বাড়িয়ে খেতে বসে পরল. দশ মিনিট ধরে তার চুপচাপ প্লেট সাফ করল. দুজনেরই ভয়ানক খিদে পেয়েছে. অভ যে ডাক্তার ডাকতে গেছিল, সেটার কথা একবারও তোলা হলো না. খাওয়ার শেষ করে মহুয়া তার বড়ভাগ্নেকে আরো একবার ধন্যবাদ জানিয়ে হাত ধুতে উঠে পরল. অভ ওর মামীর নড়াচড়া কৌতুহলী চোখে লক্ষ্য করল. বিশেষ করে ওর নজর তার বৃহত পাছাটার ভরাট দাবনা দুটো ওপর. ওই দুটো সেক্সিভাবে তার ভারী নিতম্বের তলা দিয়ে গামছা ঠিকড়ে বেরোচ্ছে. নির্মমভাবে ছোট ব্লাউসের তলায় ঢাকা না থাকায় তার খোলা কাঁধকে আরো বেশি মসৃণ দেখাচ্ছে. হাঁটু থেকে গোড়ালি পর্যন্ত অনাবৃত তার পা দুটো যেন মনে করিয়ে দিচ্ছে আজ সারা দিনে তার এই রসালো ডবকা মাতাল শরীরটার ওপর কেমন ঝড় গেছে. অভ প্যান্টের ওপর দিয়ে বাঁড়ায় হাতড়াতে লাগলো. ওর বাঁড়াটা আরো বেশি শক্ত হয়ে গেল যখন মামী জানালো, "আমি স্নান করতে যাচ্ছি. একটু বাদে তোকে আমি বাথরুমে ডাকব. তুই আমার পিঠ ঘষে দিবি. আমি গা থেকে পুরো রংটা তুলে ফেলতে চাই."​


অভ ঢোক গিলে বলল, "ঠিক আছে মামী."​


বাথরুমে ঢুকে মহুয়া সাওয়ার খুলে দিয়ে দাঁড়িয়ে পরল. গতকাল থেকে এই প্রথম সে ভালোভাবে স্নান করতে আরম্ভ করল. সাওয়ার থেকে জল ঝরনার মত তার ডবকা দেহের ওপর ঝরতে শুরু করে দিল. তার গুদ্টা ঝুয়ে পরিষ্কার হয়ে গেল. মহুয়া যেন পুনর্যৌবন লাভ করল. সাওয়ারের ঠান্ডা জলে তার গরম দেহটা সম্পূর্ণ জুড়িয়ে গেল. দশ মিনিট ধরে সে সাবান ঘষে ঘষে গা ধুলো. যদিও সকালে ট্যাঙ্কের জলে তাকে আচ্ছা করে চোবানো হয়েছে, কিন্তু সেই চোবানোটা তার নরম শরীরকে আরো গরম করে তুলেছে. এখন এই স্নানটা অনেক বেশি আরামদায়ক. হঠাৎ করে তার পিঠ থেকে রং তোলার কথা মনে পরে গেল. তার হাত পিঠে পৌঁছবে না. তাই সে বাথরুমের দরজাটা অল্প ফাঁক করে বড়ভাগ্নেকে ডাকলো, "অভ, প্লিস বাথরুমে এসে আমাকে সাহায্য কর."​


মহুয়া বাথরুমের দরজাটা অভর জন্য খোলা রেখে দিল আর সম্পূর্ণ উলঙ্গ হয়ে স্নান করতে লাগলো. অভ আড়াল থেকে ওর সুন্দরী মামীর ঐশ্বর্যময়ী দেহের অপরূপ নগ্নতাকে গিলছিল আর মামী ডাকতেই সে বাথরুমে ঢুকে পরল. ততক্ষণে অবশ্য মহুয়া কোমরে একটা গামছা জড়িয়ে নিয়েছে. সে অভর দিকে পিছন ফিরে দাঁড়িয়েছে. অভ হা করে মামীর ভেজা বিস্তীর্ণ পিঠের দিকে তাকিয়ে রইলো. তার চোখ মামীর মাংসল পিঠ থেকে প্রকান্ড পাছাটার ওপর এসে ঠেকলো. মামী ঠিক পাছার খাঁজ শুরু হওয়ার মুখে গামছাটা পরেছে. তার সমগ্র পিঠটা লালে লাল হয়ে আছে. শুধুমাত্র যেখানে যেখানে তার ছোট্ট ব্লাউসটা ঢাকা দিয়েছিল সেখানে সেখানে রং লেগে নেই.​


অভ হাতে সাবান ঘষে মামীর কোমরের দুদিকে দুটো হাত রাখল. ওর হাত দুটো তার কোমরের সেক্সি ভাঁজ দুটোর দিকে আকৃষ্ট হলো. কোমরে অভর হাতে ছোঁয়া পেতেই মহুয়া খাবি খেয়ে উঠে একটা চাপা দীর্ঘশ্বাস ছাড়ল. তার বড়ভাগ্নেকে পিঠ ঘষার জন্য ডাকার সময় সে বুঝতে পারেনি যে ও সোজা তার মাংসল কোমরের দিকে হাত বাড়াবে. অভকে না ধমকে, মহুয়া ওকে তার খোলা কোমর কিছুক্ষণ ধরে থাকতে দিল আর তারপর ফিসফিস করে বলল, "অভ, প্লিস আমার পিঠ ঘষ. আমার পিঠ থেকে সব রং তুলে পিঠটা পুরো পরিষ্কার করে দে."​
লজ্জায় লাল হয়ে গিয়ে অভ প্রথমে মামীর দেহের প্রান্ত দিয়ে হাত চালালো. অসতর্ক থাকায় মামীর দেহপ্রান্ত ছাড়িয়ে ওর হাত দুটো তার তরমুজের মত বড় বড় দুধ দুটোতে গিয়ে হানা দিল, তখন অভ নিজের ভুল বুঝতে পেরে চট করে হাত দুটো সরিয়ে নিয়ে মামীর পিঠ ঘষা শুরু করে দিল. বুকের ওপর আড়াআড়িভাবে হাত রেখে মহুয়া নিজেকে অভর হাত দুটোর কাছে সপে দিল. অভ তার সমগ্র খোলা পিঠটা ভালো করে ঘষে দিল. যেসব জায়গা থেকে রং চট করে উঠতে চাইল না, সেসব জায়গাগুলোকে ভালো করে সাবান মাখিয়ে বারবার ঘষতে হলো.​


মামীর লাস্যময়ী পিঠটা সফলভাবে ঘষতে গিয়ে অভর হাত দুটো ভারী হতে লাগলো. ও হাঁফাতে শুরু করল. মহুয়া তার বড়ভাগ্নের গরম নিঃশ্বাস তার ভেজা নগ্ন পিঠে টের পেল আর স্থির করল অভকে ঠান্ডা করতে হলে তাকে কিছু একটা করতে হবে. সে তাড়াতাড়ি সাওয়ারটা খুলে দিল. ঠান্ডা জল ঝরে পরে মামী-ভাগ্নেকে পুরো ভিজিয়ে দিল. মামীর পিঠে এতক্ষণ ধরে হাত বুলিয়ে অভ আর সামলাতে পারল না. ওর বাঁড়াটা ঠাটিয়ে উঠলো. ও বুঝতে পারল মামী হাঃ হাঃ করে হাসছে.​


"ভালো কাজ করার জন্য তোর পুরস্কারটা কেমন লাগলো বল?" পিঠ পিছন করেই মহুয়া হাসতে হাসতে প্রশ্ন করল.​


কোনমতে একবার হেসে অভ মামীকে গা শুকিয়ে নিতে বলল. ও জানালো যে এবার ওকেও স্নান করে নিজের গা থেকে রং তুলতে হবে. মহুয়া তক্ষুনি বড়ভাগ্নের পিঠ ঘষে দিতে চাইল. অভ জামা খুলে বেশ আনন্দের সাথে মামীর দিকে পিছন ঘুরে দাঁড়ালো. সাওয়ারের তলায় দাঁড়িয়ে মহুয়া সাবান দিয়ে ভালো করে ভাগ্নের পিঠ ঘষতে শুরু করল. যত না ঘষলো তার থেকে বেশি হাত বুলিয়ে দিল. তার উদ্যমের সাথে তাল মিলিয়ে তার বিশাল দুধ দুটো দুলতে লাগলো. বহুবার অভ মামীর দুধের আলতো স্পর্শ ওর পিঠে অনুভব করল. মামীর দুধ যতবার ওর পিঠটাকে ছুঁয়ে গেল, ততবারই ওর সারা দেহটা কেঁপে কেঁপে উঠলো. ওর মনে হলো এবার ওর বাঁড়াটা প্যান্টের মধ্যেই বিস্ফোরণ ঘটাবে.​


যদিও অভ মামীর দুধ দুটোকে সরাসরি দেখতে পেল না, কিন্তু যখন-তখন তাদের পূর্ণতা ওর পিঠে অনুভব করল. মহুয়াও সেটা বুঝতে পারল, কিন্তু ভালো করে ভাগ্নের পিঠ পরিষ্কার করার আগে নয়. অভর পিঠ থেকে সব রং উঠে গেলে সে ওকে বলল যে ও যেন তার দিকে এমনভাবে পিঠ ঘুরিয়েই দাঁড়িয়ে থাকে. তারপর গামছা পরে ধুকপুক হৃদয়ে বাথরুমের দরজাটা টেনে দিয়ে সে বেরিয়ে গেল. সে অবাক হয়ে ভাবলো ভাগ্নেকে জামা খুলিয়ে স্নান করানোটা তার উচিত হলো কি না. কিন্তু বেশিক্ষণ আর ভাবতে পারল না, কারণ ইতিমধ্যেই ভীষণ দেরী হয়ে গেছে. এদিকে অভ ওর বাঁড়াটা সাবান দিয়ে পরিষ্কার করতে শুরু করে দিয়েছে. মামী বেরিয়ে যেতেই ওকে হাত মেরে মাল ফেলতে হয়েছে. এতক্ষণ ধরে মামীর রসালো দেহের বৈদ্যুতিক সান্নিধ্য ওর বাঁড়াটার পক্ষে বড্ড বেশি হয়ে গেছে. ধীরে ধীরে স্নান সেড়ে নিজেকে ভালো করে শুকিয়ে নিয়ে অভ বাথরুম থেকে বেরিয়ে এলো আর জানিয়ে দিল যে ও ওর ঘরে যাচ্ছে.​

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*