Thursday, July 10, 2014

আচ্ছা করে গাঁড় মেরে দেব

একটু জিরিয়ে নেবার পরে অতনু বলল, “আপনার গুদ থেকে আমার ধোনটা বের করে দিন না?” আবদার করলো. কারণ অতনু ওর শরীর থেকে উঠলে এমনিতেই ওর ধোন বেরিয়ে যেত. রমনা নিজের বাঁ হাতটা নিয়ে গেল ওর ধোন ধরতে. ধোনটা ধরল. ওদের দুজনের কাম রসে ওর ধোনটা সিক্ত. পিচ্ছিল মতো হয়ে রয়েছে. তাও রমনা ওটাকে ছাড়ল না. টেনে বের করে দিল নিজের গুদ থেকে. বের করার পরে দেখল ওর অর্ধ শক্ত ধোনটা. এই অবস্থাতেও ওটা সুবোধের ধোনের থেকে অনেক বড়. অতনু ওর পাশে শুয়ে পড়ল. রমনা দেখল ওর গুদ থেকে গলগল করে অতনুর বীর্য বেরিয়ে আসছে. বাঁ হাত গুদের নিচে রেখে বীর্যের বিছানার চাদরের ওপরে পতন ঠেকালো. ওর দিকে তাকিয়ে রমনা জানতে চাইল, “বাথরুম কোথায়?”
অতনু এটাচ বাথরুম দেখিয়ে দিল. ও গুদে হাত রেখে চলে গেল বাথরুমে. দরজা বন্ধ করে বসে পড়ল. বীর্য ওর গুদ থেকে বেরিয়ে মেঝেতে পড়তে লাগলো. ওর পেচ্ছাব পেয়েছে. পেচ্ছাব করতে লাগলো. সেই শ হ হ হ …… আওয়াজ হতে লাগলো. বীর্য গুদের মুখ থেকে ধুয়ে গেল খানিকটা. রমনা ভেবেছিল দরজা বন্ধ তাই আওয়াজ বাইরে বেরোবে না. কিন্তু অতনু সেই হিসি করার শব্দ শুনতে পেল. ওর হিসি খুব জোরে শব্দ করে হচ্ছে. শুনে একটু মুচকি হাসলো. রমনা নিজেকে ভালো করে পরিস্কার করলো. গুদ জল দিয়ে, তারপরে সাবান দিয়ে ধুয়ে নিল. এখন ওর মন ফুরফুর করছে. সত্যি দুর্দান্ত একটা চোদন খেয়েছে. সুবোধ একবারই ওকে ভালো করে করতে পরে না, তিন চার মাস অন্তরেও. ছেলেটা এই সময়ের মধ্যেই ওর দুবার জল খসিয়ে দিল!! ক্ষমতা আছে. পরিস্কার হতেই রমনার লজ্জা পেতে লাগলো. ওই রকম একটা চোদন আর শরীরে জল পরাতে ও এখন স্বাভাবিক পরিস্থিতিতে ও এসেছে. মেঘের ওপর থেকে যেন মাটিতে নামল. বাথরুমে ঢোকার সময় গুদে হাত দিয়ে চলে এসেছিল. এখন বাথরুম থেকে উলঙ্গ হয়ে বেরোতে লজ্জা পাচ্ছে. বাথরুমে অন্য কিছু নেই যেটা ও পরে বেরোতে পারে. বাথরুম থেকে ও গলা বের করে বলল, “আমার জামা কাপড় গুলো একটু দেবে?”
“কেন কি হলো? নিজে নিয়ে নিতে পারছেন না?”
“আমার লজ্জা করছে?”
“এই আপনাদের বুঝি না… এত সময় গুদ তুলে তুলে চোদন খেলেন এখন আবার লজ্জা করছে!!”
ওর কথা শুনে রমনার লজ্জা বেড়ে গেল. আবার অনুরোধ করলো, “দাও না, প্লিজ.”
“আমি পারব না. নিজে নিয়ে নিন.” বেশ ঝাঁঝের সাথে উত্তর দিল.
রমনা বুঝে গেল ও দেবে না. একটু সময় মিশেই বুঝতে চেষ্টা করছে ওর চরিত্র. ও নেংটো হয়ে বাথরুম থেকে বেরোতে চাইছে না. তাকিয়ে দেখল বাথরুমের ভিতরে শুধু মাত্র একটা গামছা রয়েছে. ওটা দিয়ে ও শরীর ঢাকার চেষ্টা করলো. গামছাটা বড় ছিল না. ভালো করে ঢাকতে পারছে না. কোমরে একটু জড়িয়ে মাই দুটো ঢাকলো. কোমর জড়িয়ে দেখল একটা পায়ের বাইরের দিক দেখা যাচ্ছে কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত. সেটা ঢাকতে গেলে আবার মাই ঢাকতে পারছে না. অবশেষে মাই দুটো ঢেকে, পায়ের অংশটা বের করে ও বাথরুম থেকে বেরোলো. রমনা জানেও না এই পোশাকে কি অসম্ভব সেক্সি লাগছিল ওকে. মাই-এর ওপর পাতলা গামছা সেটা গুদ পর্যন্ত চলে গেছে. ঘরে যথেষ্ট আলো থাকার জন্যে ওর সব কিছু আবছা করে দেখা গেল. ঢাকা থাকা সত্ত্বেও. ও বেরোতেই ওর দিকে নজর গেল অতনুর. দেখেই ও হাসতে শুরু করলো. রমনা বিরাম্বানায় পড়ল. অতনু খাট থেকে উঠে ওর কাছে গেল. রমনা ভয় পেল. কি করবে? গামছা খুলে দেবে না তো? ওর আশংকা ঠিক হলো. অতনু টান মেরে ওর গামছা খুলে দিল. ওর মাই-এ হাত রাখে একটু টিপে দিল. যে জায়গায় দাঁত বসিয়ে দাগ করেছিল, সেইখানেও.
“আঃ ব্যথা.” রমনা হালকা করে চেঁচিয়ে উঠলো.
“ওটা আমার সাথের আপনার যে সম্পর্ক তার নিশান. এই চিহ্নটা সারা জীবন আপনার শরীরে থেকে যাবে. বাড়ি গিয়ে ভালো করে ওষুধ লাগিয়ে নেবেন. আমার এখানে নেই, তাহলে আমি নিজেই লাগিয়ে দিতাম”
বলে ওর সামনে মাটিতে বসে পড়ল. দুই চোখ ভরে ওকে দেখছে. গুদের জায়গায় ওর চোখ আটকে গেছে. রমনা ওর দৃষ্টি দেখে লজ্জা পেল. রমনা জিজ্ঞাসা করলো, “কি দেখছ?”
“আপনার গুদ, আঃ কি দারুন দেখতে!!” বলে হাত বাড়িয়ে গুদের ওপরে লেগে থাকা একটা জলবিন্দু ছুঁলো. আঙ্গুলের ডগাতে সেই জলের ফোঁটাটা. নিজের মুখে দিয়ে দিল. রমনা ওর কান্ডকারখানা দেখে হেসেই ফেলল.
অতনু বলল, “প্লিজ, পোশাক পরে নেবেন না. আপনি বিছানায় শুয়ে থাকুন. আমি বাথরুম থেকে হিসি করে আসছি. আর লজ্জা করলে ওই চাদরটা দিয়ে ঢেকে নিন. ওটা কালই পরিস্কার করেছি.”
রমনার হাত ধরে ওকে খাটে বসিয়ে বাথরুমে চলে গেল অতনু. একটু বসে থেকে রমনা বিছানায় উঠে চাদরটা টেনে নিল বুক পর্যন্ত. ওর হাত দুটো নগ্ন. যে বালিশ দুটোতে আধশোয়া করে ওকে চুদ্ছিল সেই বালিশে ও ঠেস দিয়ে রইলো. একটু পরে অতনু বাথরুম থেকে বেরিয়ে এলো. একদম উলঙ্গ. ওর ধোনটা এরমধ্যে আবার শক্ত হয়ে গেছে.
ওটার দিকে তাকাতেই রমনাকে বলল , “আপনার যা সুন্দর চেহারা, সেটা দেখে ওর আর ঠিক থাকে কি করে? তাই উঠে দাঁড়িয়ে আপনাকে সেলাম করছে.” ওর কথা শুনে খিল খিল করে হেসে উঠলো রমনা.
রমনা পাশে কোল বালিশটা মাথায় রেখে অতনু শুয়ে পড়ল. ওকে জড়িয়ে ধরল অতনু. ওকে ধরতেই অতনুর ধোনটা রমনার গায়ে ঠেকলো. রমনা কে যেন খোঁচা দিল. রমনার অস্বস্তি হলো. রমনা বলল, “প্লিজ, ওটা সরাও.”
“আপনি ওটা কে হাত দিয়ে ধরে রাখুন. একটু আদর করুন তাহলে ও মাথা নামিয়ে নেবে. ওটা ভালবাসার কাঙ্গাল!”
রমনা ওর কথায় কান না দিয়ে ওকে বলল, “এবার যেতে হবে তো?”
“চোদন হয়ে গেল সঙ্গে সঙ্গেই চলে যাবেন? শুধু চোদনের জন্যেই বুঝি এসেছিলেন? এখনো অনেক সময় বাকি স্কুল শেষ হতে. আপনাকে আমি পৌছে দিয়ে আসব.”
সত্যি হলেও অতনুর কথা শুনে রমনা লজ্জা পেল. যদিও মালতির কাছে এরকম কথা অনেকবার শুনেছে, তাও অতনুর মুখ থেকে ওর শুনতে অদ্ভুত লাগে. কি অবলীলায় কথা গুলো বলে!! অতনু ওর থেকে অনেক ছোট. ওর থেকে চোদন খায়, কারণ অতনুর চোদার ক্ষমতা আছে. ওকে চোদন দিয়ে তুষ্ট করতে পারে. প্রথমবার অর্ধেক চোদনের সময়ই রমনা টের পেয়েছিল. কি আখাম্বা বাঁড়া!! ওর চোদন ভালো লাগলেও ওর কাছে থেকে খিস্তি শুনতে ও অভ্যস্ত নয়. ওর সাথে খিস্তি করতেও পারবে না রমনা. বেশি বন্ধনে জড়াতে চায় না. শুধু ওকে চুদলেই ও খুশি থাকবে. শারীরিক সম্পর্কই শেষ হবে, কোনো মানসিক হবে না. রমনার মতো ঘরের বউয়েরা কখনো গ্যারাজে কাজ করা ছেলেকে পাত্তা দেয় না. নিজেদের আনন্দের জন্যে ওদের ব্যবহার করতে পারে. তাতে ওরা একটু আনন্দ পেল তো পেল. কিন্তু ওরা গ্যারাজে কাজ করা ছেলেদের আনন্দ দিতে পারবে না.
“আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকুন না!” অতনু রমনা কে বলল. রমনা ওকে বাঁ হাত দিয়ে জড়িয়ে ধরল. ওর মাই অতনুর শরীরে লেগে থাকলো.
“কেমন লাগলো চুদিয়ে?”
“নোংরা নোংরা কথা বল কেন ?”
“কোনটা নোংরা কথা?”
“যেটা এখনি বললে?”
“ওহঃ!! ওগুলো কে আপনি নোংরা বলেন? তাহলে যেটা একটু আগে আমার সাথে করলেন সেটাও একটা নোংরা কাজ. ওইভাবে ভাববেন না. চোদাটা খাওয়া, শোয়া, দেখার মতো অন্য একটা কাজ. হাত, পা , নাক , কান বললে কিছু মনে করেন না, আর ধোন বা গুদ বললেই লজ্জা পান. আরে বাবা, ও দুটোও তো শরীরেরই অংশ.”
“তাও, তুমি এগুলো আমাকে বল না. লজ্জা করে.”
“আমি বলব. শুনতে শুনতে আপনার লজ্জা কেটে যাবে”.
রমনার খুব একটা ভালো দিন গেল. ওকে চুদে খুব আনন্দ দিয়েছে. সময় মতো ওকে পার্কের সামনে নামিয়ে দিয়ে গিয়েছিল. আবার পরের বৃহস্পতিবার ওকে এই পার্কটার সামনে থেকে নিয়ে যাবে. রমনার মনে হচ্ছে এক সপ্তাহ অনেক দিন. অতনু ওকে যে সুখ দিয়েছে সেটার কোনো তুলনা হয় না. রমনা পায়ে পায়ে হেঁটে স্কুলের দিকে এগিয়ে গেল.রমনার মালতির ওপর আর রাগ নেই. ওকে যেভাবে অতনু সুখ দিয়েছে তাতে ওর সব রাগ চলে গেছে মন থেকে. কিন্তু সেটা ও মালতিকে বোঝাতে চায় না. ওর গুদের বাল মাধবকে দিয়ে কামিয়ে দিয়েছে, সেটা আবার রমনাকে না জানিয়ে. রমনা জানলে কখনই মাধবের সামনে কাপড় তুলে গুদ খুলে দিতে পারত না. ওকে এটা না জানিয়ে করে মালতি অন্যায় করেছে বলেই মনে করে রমনা. দ্বিতীয়বার যাতে এসব না করে তাই ওকে রমনা বুঝতে দিতে চায় না যে মালতির ওপর থেকে ওর রাগ কমে গেছে. কাজের শেষে মালতি ওর কাছে এসে ঘুরঘুর করছিল. রমনা পাত্তা দেয় নি. কম কথা বলেছে. মালতি অবশ্য বলেছে যে ব্যাপারটা ভালো হয় নি, কিন্তু ওর কাছে নাকি আর কোনো উপায় ছিল না. তাই ও ওর বরকে দিয়ে রমনার গুদের বাল কামিয়ে দিয়েছে. জানালে যে রমনা ওকে এই কাজ করতে দিত না সেটাও বলেছে রমনাকে.
মালতি নিজে থেকে বলল, “দিদি গতকাল দেওর ওকে কি চোদাই না চুদলো. চোদার পরে বলেছে আগামী কাল ওর নাকি এক বন্ধু আসবে. তাকেও চুদতে দিতে হবে. আর ওরা দুজনে মিলে আমাকে চুদবে. আমি তো ভয়েই মরে যাই. দুজনের চোদন আমি সামলাতে পারব না. তাই মিনসে কে সব বলেছিলাম. সে বললে যে কোনো ব্যাপারই নয়. ধরে নিবি একজনই বেশি সময় সরে চুদেছে. কিন্তু আমার তো লজ্জা করবে. একজনের সামনে অন্যজন চুদবে. সে তো দেখবে?”
রমনা মালতির কথা শুনে নতুন কিছু জানলো. দুইজন পুরুষ মিলে একজন মহিলাকে চুদবে, ভাবতেই ওর শরীর কেমন একটা করে উঠলো. ওকে বলল, “তুই রাজি না হতে পারতিস”.
মালতি বলল, “আমি রাজি হই নি তো. তখন দেওর বলেছে যে দুইজনকে এক সাথে চুদতে না দিলে ও আর কোনো দিন আমাকে চুদবে না. টাকাও আর পাব না. তাই রাজি না হয়ে উপায় ছিল না. দেখি কি আছে কপালে!”
রমনা ওকে বলল, “সাবধানে চোদাস. গুদ ফাটিয়ে আবার কাজ কামাই করিস না. কাল এসে বলিস কি হলো তোর.” রমনা আগ্রহ না দেখিয়ে পারল না.
মালতির চোদনের পরের দিন ও রমনার কাছে এলো. বলল, “যাদব যে এত বারো লম্পট তা আগে জানতাম না. এত নিচে যে ও নেমে গেছে তা আগে টের পাই নি”.
রমনা বলল, “কি হয়েছে? সব খুলে বল”.
মালতি যা বলল তা এই রকম:
মালতিকে ওর বন্ধুর সাথে চুদবে বলে মালতিকে যাদব ওর অফিস ঘরে ডেকেছিল. সামনে বসার জায়গা আছে. ওখানে যাদব ওর প্রমোটারীর কাজকর্ম সারে, মিস্ত্রিদের সাথে কাজ নিয়ে আলোচনা করে, ওদের মাইনে দেয়. খদ্দেরদের সাথে ওর ব্যবসা ওই অফিসেই চালায়. বসার ঘরের পিছন দিকে একটা রেস্ট রুম আছে. সেখানে দুপুরে ভাত খায়. আর কোনো কোনো দিন যাদব ওখানে একটু বিশ্রামও নেই. ওই ঘরে খাট বিছানা,টিভি, ফ্রিজ সব আছে. মালতি যাদবের কথা মতো ওখানে সন্ধ্যাবেলা হাজির হয়েছে. তখন অফিসে যাদব ছাড়া আর কেউ ছিল না. মালতি জিজ্ঞাসা করলো, “তোমার বন্ধু কোথায়?”
যাদব বলল, “চোদানোর যে খুব সখ হয়েছে. আজ সব সখ মিটিয়ে দেব. চুদে চুদে গুদ ফাটিয়ে দেব.”
“এত দিন তো খুব চুদলে, না পেরেছ আমার গুদ ফাটাতে আর না মিটেছে তোমার সখ.” মালতি যাদবের সাথে কিস্তি মেরে কথা বলে. বলতে হয়. কারণ যাদব শুনতে ভালবাসে.
মালতি তাড়া দিল, “চলো, শুরু করো”.
“খুব যে তাড়া দেখছি. আজ তাড়াতাড়ি ছুটি পাবে না. আমাদের খুশ করে দিয়ে যেতে হবে”.
“তাহলে কিন্তু বেশি টাকা লাগবে?”
“তোমাকে চুদে কোনো দিন কম টাকা দিয়েছি, বৌদি? আমাকে খুশি রাখলে, তুমিও খুশিতে থাকবে.”
ওরা রেস্ট রুমে চলে এলো. বাইরের দরজাটা ভেজিয়ে দিয়ে.
“শোনো বৌদি, আমার বন্ধুকে কিন্তু তুষ্ট করে দিতে হবে. আমি জনই আমাকে দিয়ে চোদানোর পরেও তুমি দাদাকে চুদতে দাও. তাই তোমার ক্ষমতা অনেক বেশি. আমাদের দুজনের কাছে কোনো লজ্জা করবে না.”
“সে ঠিক আছে, কিন্তু তোমার বন্ধু কোথায়?”
“বন্ধু একটু পরেই এসে যাবে. আমি তোমাকে রেডি করে রাখব. বন্ধু এসেই ওর ধোন তোমার গুদে ঢোকাবে. ব্যাপারটা খুলেই বলি. তোমার গুদ চেটে তোমাকে অস্থির করে তুলব.কিন্তু তোমাকে আমি আজ প্রথম চুদবো না. তোমার গুদ চাটা হয়ে গেলে তুমি আমার ধোন চুষবে. তখন বন্ধু এসে তোমার গুদে পিছন দিক থেকে ধোন ঢুকিয়ে তোমায় চুদবে. ঘর অন্ধকার থাকবে. ফলে তোমরা কাউকে দেখতে পাবে না. আমার বন্ধুকে তুমি চেনো আর বন্ধুও তোমাকে চেনে. চোদার আগে দেখা হলে তোমরা চোদাচুদি নাও করতে পারো. আমার অনেক দিনের সখ তোমার গুদ আর গাঁড়ে এক সাথে দুটো ল্যাওরা ঢুকুক. সেই সখ পূর্ণ করার জন্যেই এত কিছু.”
“আহাহ কি আমার সখ রে! দুইজনে মিলে আমাকে মেরে ফেলবে নাকি ? দুটো ধোন এক সাথে কোনো দিন নিই নি. কষ্ট হবে.”
“আগে নাও নি তো কি হয়েছে? কোনো দিন তো প্রথম হবেই. সেটা না হয় আজই হলো.”
“তোমার বন্ধুটা কে গো?”
“বৌদি বেশি আগ্রহ দেখিও না. একটু পরে নিজেই তার ধোন গুদে নেবে. একটু ধৈর্য্য ধরো”.
“ঠিক আছে, কিন্তু কষ্ট পেলে আমাকে ছেড়ে দেবে কিন্তু.”
“বেশ্যামাগী বলে কি ? বেশ্যাদের কোনো কষ্ট হয় চোদাতে?”
“আমি কেন তোমাকে চুদতে দিই সেটা তুমি ভালো করেই জানো.”
“আমি না হয় জানলাম, কিন্তু যাদের জন্যে চুদতে দাও তারা কি জানে?”
“দোহাই ঠাকুরপো, ওসব কথা ভেবোও না. ওরা জানলে লজ্জার শেষ থাকবে না. নাও এবার শুরু করো.”
“কি বললাম সব মনে আছে তো ?”
“হাঁ”.
বলে মালতি ওর শাড়ি খুলে ফেলল. সায়া ব্লাউজ পরা এখন. ব্লাউজ যেন ওর মাই দুটো ধরে রাখতে পারছে না. সত্যি লোভনীয় জিনিস বটে!! ব্লাউজের হুক খুলে ওটাকে গা থেকে নামিয়ে রাখল. ব্লাউজের নিচে কিছু পরে না. পরার মত অবস্থা ওর নেই. ব্লাউজ খুলতেই ওর জাম্বুরার মতো মাই দুটো বেরিয়ে পড়ল. যাদব হাতে নিয়ে টিপতে থাকলো. এত সুন্দর যে না টিপে পারা যায় না. এরপরে সায়ার দড়িটা যাদব খুলে দিল. সায়াটা পায়ের নিচে মাটিতে পড়ল. মালতি সায়া থেকে সরে এলো. ও এখন সম্পূর্ণ উলঙ্গ. কামানো গুদ. ওকে বিছানায় শুইয়ে দিল যাদব.
যাদব বলল, “বৌদি তোমার গুদ চাটবো.”
“চাটও না, কে বারণ করেছে.”
মালতি শুয়ে পা দুটো ফাঁক করে দিল. অনেক চোদা খেয়ে ওর গুদ এমনিতেই একটু চওরা হয়ে গেছে. পা ফাঁক করতেই গুদটা কেলিয়ে বেরিয়ে পড়ল. যাদব ওর গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলো. গুদে মুখ পরতেই মালতি উত্তেজিত হতে থাকলো. ওর কামনার বাই বেড়ে যেতে থাকলো. যাদব ওর গুদ আগেও চেটেছে. মালতি খুব পছন্দ করে গুদ চাটাতে. তবে যাদব বেশি ভালো চাটে. ওর থেকে চাটন খেয়ে মালতির চোদানোর ইচ্ছা বেড়ে যায়. কিন্তু নিজের মতো যাদব কে দিয়ে চাটানো যায় না. যেদিন যাদবের ইচ্ছা হয় সেদিন ও চাটে. যাদবের সামনে মালতির নিজের ইচ্ছার কোনো দাম নেই. মাধব কে দিয়েও কিছু দিন আগে গুদ চাটিয়েছে. যাদবের কাছে গুদ চটিয়ে আরাম পেয়ে ওর বর কে বলেছিল. মাধব আপত্তি করে নি. পরে একদিন নিজে থেকেই মালতির গুদ চেটেছে মাধব. যাদব জিভটা নিয়ে ওর দানাতে রাখবে. সেখানে রেখে ওর যত কারিকুরি দেখাবে. একবার ছোট ছোট করে জিভ বোলায়. একবার জিভটা দান দিকে ঘরে আর একবার বাঁ দিকে ঘোরায়. আলতো করে ঠোঁট দিয়ে কামড়ে দেয়. মালতির সব কিছু এত ভালো লাগে যে অল্প সময়ে ওর গুদে জল কাটতে থাকে. চোদানোর জন্যে পাগল পাগল লাগে. অনেক সময় যাদবের চুল টেনে ওকে নিজের শরীরের ওপর তুলে নিয়েছে. ওকে চুদতেও বলেছে. আজ দানাটা ভালো করে চেতে দিতে দিতে একটা আঙ্গুল ওর গুদে ঢোকাল যাদব. গুদ ভর্তি রস.
যাদব বলল, “কি বৌদি এর মধ্যেই রসিয়ে গেল? আজ জমা করে রাখো. অনেক ছাড়তে হবে.”
“ঘেঁটে ঘেঁটে রস বের করে দিও ন্যাকাম হচ্ছে. নাও না কত নেবে”.
যাদব কথা না বাড়িয়ে আবার মুখ লাগিয়ে চাটতে লাগলো. আজ গুদের মধ্যে আঙ্গুল ঢোকা বের করতে লাগলো. মালতির যৌন উত্তেজনা চরমে উঠতে লাগলো. মনে হচ্ছে জিভ আর আঙ্গুল দিয়েই ওর জল ঝরিয়ে দেবে. ও নিজের গুদ যাদবের মুখে ঠেলে ঠেলে ধরছিল. বোঝাচ্ছিল যে ও গরম হয়ে গেছে. সেটা অবশ্য গুদে আঙ্গুল রেখে যাদব এমনিতেই বুঝেছে. যাদব একটু পরে ওকে ছেড়ে দিল. মালতি বলল, “আর একটু করো না, আমার হয়ে যাবে. মাঝপথে এমন ছেড়ে দিও না”.
“বৌদি এবার আমার ধোন চুষতে শুরু করো. আমার বন্ধুকে ডাকছি. ও এসে তোমার বাকি কাজ করে দেবে. আর হাঁ, তুমি কিন্তু বন্ধুর চোদা শেষ না হওয়া পর্যন্ত আমার ধোন চুষবে আর পিছন ফিরে তাকাবে না পর্যন্ত. কোনো কথাও বোলো না. মনে রেখো.”
বলে যাদব সব কাপড় খুলে বালিশে ঠেস দিয়ে বসলো দুই পা ছড়িয়ে. ওর ধোন ঠাটিয়ে আছে. মালতিকে ইশারা করতেই মালতি ওর ধোন মুখে ঢুকিয়ে নিল. ধীরে ধীরে চুষতে লাগলো. মালতির বড় বড় চুল এসে ওর মুখ ঢেকে দিল. মাধব আলো নিভিয়ে দিল. মোবাইল ফোনে ডায়াল করে শুধু বলল, ‘চলে আয়’.
একটু পরে দরজা খোলার আওয়াজ হলো. যাদব চেচিয়ে বলল, “বন্ধ করে দে দরজা”. মালতি ওর কাজ করে চলেছে. ধোন চুষতে ওর এখন মজা লাগে. যাদবের বেশ বড় ধোন. মাধবের থেকে একটু লম্বা বেশি, তবে একটু সরু. বন্ধু এসে কোনো কথা বলল না. মালতি উবু হয়ে হাঁটু গেড়ে যাদবের ধোন চুসছিল. ওর গুদ কুকুর চোদার জন্যে রেডি হয়ে রয়েছে. পোঁদ উচু আর মুখ নিচু হয়ে আছে. চুলগুলো ওর মুখ ঢেকে রেখেছে. এমনিতেই অন্ধকার হয়ে এসেছে. ঘরের আলো নেভানো. বাইরে থেকে আবছা বোঝা যাচ্ছে ওদের. হঠাত কেউ এসে গেলে এই পরিস্থিতিতে মালতিকে চিনতে পারবে না. বন্ধু ঘরে ঢুকে একটু সময় নিল. নিজের জামা কাপড় খুলে নেংটো হয়ে গেল. অন্ধকারে ওর চোখ সয়ে গেলে বিছানায় উঠলো. গিয়ে মালতির পাছার ওপর দুইহাত রাখল. ধোনের ডগাটা মালতির গুদে ঠেকালো. সময় নষ্ট না করে ওটা চরচর করে ঢুকিয়ে দিল.
“আহাহ আহহা….” মুখ তুলে শুধু এই টুকি আওয়াজ দিয়ে ওর সুখের জানান দিল. আবার ও ধোন চোসায় মন দিল. বন্ধুর ধোনটাকে বেশ মত বলে মনে হলো মালতির. বন্ধু দেখল যে মালতির গুদ রসিয়ে রয়েছে. ধোন যাতায়াত করতে কোনো অসুবিধা নেই. অনায়াসে গুদের গভীর পর্যন্ত চলে যাচ্ছে. ধোন গুদে ঢুকিয়েই জোরে জোরে চুদতে লাগলো. যেন সময় নেই. মালতির ভালো লাগছিল. ওকে ঘেঁটে ঘেঁটে আগেই উত্তেজিত করেছিল যাদব. তারপরেও ওকে চোদেনি যাদব. মালতির একটা চোদনের অভাব অনুভব করছিল. ও তো এখানে বেশ্যা. তাই নিজের ইচ্ছা অনিচ্ছা বেশি জানাতে পারে না. যাদব খুশি হলেই ওর হবে. তাই যাদবের বন্ধুকে দিয়ে চোদাতে রাজি হতে হয়েছে. মালতির দারুন লাগছিল এই চোদানোটা. মুখে ধোন নিয়ে এইভাবে আগে কখনো চোদায় নি. বন্ধুর প্রত্যেকটা থাপেই ওর শরীর সাড়া দিচ্ছিল. পোঁদটা পিছিয়ে পিছিয়ে বন্ধুর বাড়ার সবটা গুদে নিয়ে নিচ্ছিল. মুখটা যাদবের ধোনের ওপর ওঠা নামা করছিল. একটা ছন্দে চলছিল ওর চোদানো আর চোসা. দুটো ধোন একই সাথে ওর গুদে আর মুখে ঢুকছিল আবার একই সাথে বেরোচ্ছিল. ও আর পারছিল না. ও গোঙাতে লাগলো মুখে বাড়া রেখে. বন্ধু বেশ জোরে জোরে ঠাপাচ্ছে. ওর গোঙানির আওয়াজ শুনে যাদব হাত বাড়িয়ে ওর একটা মাই টিপতে লাগলো. শরীরে এত ছোঁয়া ও সহ্য করতে পারছে না. ওর হবে. হবে. আঃ আহঃ আঃ …….. করে ও জল খসিয়ে দিতে লাগলো. জল খসাতে খসাতে ওর গুদ খাবি খাচ্ছিল. গুদের মাংস পেশী সংকুচিত আর প্রসারিত হচ্ছিল. ফলে বন্ধু ওর বাড়ার ওপর মালতির গুদের কামড় খেল. বন্ধু জোরে জোরে বেশি সময় চুদতে পারল না. তারপর মালতির গুদের কামড় যেন ওর বিচি থেকে মাল খিঁচে বের করে নিল. বন্ধু গুদের ভিতরে মাল ফেলতে লাগলো. চিরিক চিরিক করে গরম গুদে আঠালো বীর্য ঢেলে দিল. ঢেলে দিতেই ও মালতির পিঠের ওপর এলিয়ে পড়ল. ওর খোলা পিঠে গরম নিঃশাস ছাড়তে লাগলো. মালতিও হাপাচ্ছে. হাত টা বাড়িয়ে মালতির মাইয়ে হাতটা রাখল.
একটু পরে যাদব জিজ্ঞাসা করলো, “কেমন চুদলো?”
“দারুন চুদেছে. আমার জল খসিয়ে দিয়েছে.” তৃপ্ত মালতি ওর বাড়া থেকে মুখ তুলে বলল.
“তর কেমন লাগলো ?”
বন্ধু জবাব দিল, “দারুন. মাগির খাসা গুদ.”
মালতি যাদবের ধোনটা চোসা বন্ধ করলো না. কিন্তু যাদব ওর চুলের মুঠি ধরে বাড়া থেকে মালতির মুখ সরিয়ে দিল. তারপরে হাতটা বাড়িয়ে সুইচ টিপে আলো জেলে দিল. এত সময় অন্ধকারে ছিল সবাই. হঠাত আলো আসাতে ওরা একটু হকচকিয়ে গেল. একটু সময় লাগলো আলোতে চোখের মানিয়ে নিতে. বন্ধু এখনো মালতির পিঠে শুয়ে আছে. সবাই একদম উদোম নেংটো. ও জিজ্ঞাসা করলো, “তুমি এমন মাগী কথা থেকে যোগার করলে, কাকা?”
বন্ধুর আগের বারের কথা শুনে একটা সন্দেহ হয়েছিল মালতির. গলাটা খুব চেনা লাগছিল. এবারে ওর গলার স্বর শুনে মালতি ফিরে তাকালো বন্ধুর দিকে. ওর মুখ ফ্যাকাসে হয়ে গেল. এ যে মন্টু. পাশের বাড়ির বকুলদির ছেলে. মালতির বড় ছেলের থেকে মোটে এক মাসের ছোট. মালতিকে মন্টু কাকিমা ডাকে. ওরা সবাই উলঙ্গ. মন্টুও মালতিকে দেখে চমকে উঠলো. মালতি যাদবের দিকে তাকিয়ে দেখল ও মুচকি মুচকি হাসছে. মালতি এতটাই আশ্চর্য হয়ে গেছে যে নড়তে ভুলে গেছে. মন্টুর বাড়া তখনো ওর গুদে গেঁথে রয়েছে. মন্টুর হাত ওর মাইয়ে. মন্টুও ওঠার চেষ্টা করলো না.
মালতি ছোটবেলায় ওকে নিজের বুকের দুধও খাইয়েছে. মন্টুর মায়ের বুকে তখন দুধ ছিল না. মালতির বুক ভরা দুধ ছিল. মন্টু আর ওর বড় ছেলে দুজনে মিলে ওর দুধ খেত. ওকে কলে পিঠে করে মানুষ করেছে. নিজের ছেলেদের মতো ভালোবেসেছে. আজ সেই মন্টু ওকে চুদলো!!! এখনো ওর ধোন গুদে ঢোকানো আছে. কি বলবে আর কিভাবে ব্যাপারটা সামলাবে মালতি বুঝে উঠতে পারল না. শুনেছিল মন্টু বখে গেছে. বাজে মেয়েছেলেদের সাথে ওর সম্পর্কও আছে. তাই বলে ওর নিজের সাথে যে এমন হতে পারে মালতি স্বপ্নেও ভাবে নি.
মালতির মুখের সামনে যাদবের ধোন ঠাটানো রয়েছে, পিঠে এখনো মন্টু.
যাদব বলল, “বৌদি মনে আছে, বছর দুইয়েক আগে আমার একটা এক্সিডেন্ট হতে হতে বেঁচেছিলাম. মন্টু খুব কায়দা করে বুদ্ধি খাটিয়ে আমাকে বাঁচিয়ে ছিল. ও তখন আমার প্রজেক্টে কাজ করত. তারপরে থেকেই মন্টু আমার খুব প্রিয়. ও আমার খুব পয়া. আমার সৌভাগ্যের প্রতীক. আমি মানি যে আমার উন্নতির পিছনে পরিশ্রম তো আছেই, সাথে সাথে মন্টুর ভাগ্যও আমার সাথে কাজ করেছে. তাই ও কিছু চাইলে আমি না করতে পারি না. তুমি তো যেন যে মন্টু বখে গেছে. এই বখে যাবার পিছনে আমারও অবদান আছে. টাকা পয়সা যখন যা চেয়েছে তা দিয়েছি. আমি ওকে সন্তুষ্ট রাখতে চাইতাম. আমার নিজের জন্যেই. তাই ও যখন যা চাইত সাধ্য মতো দিতাম. মদ খাবার পয়সা, বন্ধুদের সাথে মাগী চুদতে যাবার পয়সা, সিনেমা দেখার পয়সা… সব, সব. ওর সাথেও আমি এইসব জায়গায় গিয়েছি. একসাথে মাগীও চুদেছি. একদিন মদ খেতে খেতে ও তোমার বড় বড় মাইয়ের কথা বলেছিল. ওর খুব ভালো লাগে. সেটা মনে রেখেই আমি এই সব প্ল্যান করেছি. তুমি রাগ করোনা বৌদি. তোমার যত টাকা লাগে আমি দেব. কিন্তু মন্টুকে তোমার খুশি করে দিতে হবে.”
মালতি মন্টুকে পিঠ থেকে নামিয়ে উঠে বসলো. ওর মাই দুটো মন্টুর চোখের সামনে. মন্টুর দিকে ও ফিরে দেখল. ওর ধোন গুদের রসে ভিজে ছিল. বাইরে বেরিয়ে চকচক করছে. মালতি মন্টুকে জিজ্ঞাসা করলো, “কি রে, তোর কাকা যা বলছে তা সত্যি ? তুই আমাকে এই ভাবে দেখিস ?”
যাদব বাধা দিয়ে বলল, “বৌদি, আমি তো তোমাকে সব বললাম. আবার ওকে জিজ্ঞাসা করছো কেন?”
“আমি ওর মুখ থেকে জানতে চাই. যে ছেলে আমার দুধ খেয়ে বড় হলো, সে আমাকে কি নজরে দেখে সেটা আমার জানা দরকার.” বলে কাঁদতে শুরু করে দিল মালতি. মন্টু নির্বিকারভাবে বলল, “হাঁ, কাকা যা বলছে তা সব সত্যি. যাদব কাকা তোমার ঘরে এত কি করে? তোমার সাথে কাকার যে একটা সম্পর্ক আছে, সেটা অনেকে সন্দেহ করে. তুমি যদি এটা কাকার সাথে করতে পারো, তাহলে অন্যের সাথে কেন পারবে না? তুমি গুদ দেবে, লোকে পয়সা দেবে. আমি তোমাকে না জেনে চুদেছি. তাতে বিন্দুমাত্র লজ্জা হচ্ছে না. তুমি যেভাবে মজা নিয়ে চোদাচ্ছিলে তাতে মনে হয় না যে শুধু পয়সার জন্যে চোদাও. নিজের শরীরের তেস্টাও তুমি মেটাও. আমি তোমাকে আবার সুযোগ পেলে চুদবো.”
মালতি অবাক হয়ে গেল. এইটুকু ছেলে বলে কি? ভেবে দেখল ভুল খুব বেশি কিছু বলে নি. যদি পয়সার জন্যে ওকে চোদাতে হয় তাহলে কে চুদছে সেটা ওর বিচার করা উচিত নয়. যে পয়সা দিতে পারবে তাকেই ওর চুদতে দেওয়া উচিত. যে চুদছে তার যদি আপত্তি না থাকে তাহলে ওর তো কোনো আপত্তি থাকা উচিত নয়. ওর টাকা পেলেই চলবে. মালতি কিছু উত্তর দিতে পারল না.
যাদব বলল, “বৌদি ভেবে আর কি হবে. নাচতে নেমে ঘোমটা টানলে হবে ? খদ্দের পেয়েছ, চুদিয়ে নাও.”
আরও খানিক সময় ভেবে ও বলল, “ঠিক আছে. তাই হবে. তোমরা যদি আমার আত্মীয় স্বজন হয়ে এসব করতে পারো, তাহলে আমার আর আপত্তি কেন থাকবে? তাছাড়া আমার স্বামীও এতে মত দিয়েছে. আমার টাকা পেলেই চলবে. আর কিছু ভাবব না. শুরু কারো যা করবে”.
মন্টুর সাথে জায়গা বদলালো যাদব. ওর গুদে হাত দিয়ে যাদব দেখল গুদ থেকে অল্প রস বেরোচ্ছে এখনো. ওকে ধুয়ে আসতে বলল. মালতি ধুয়ে পরিস্কার হয়ে এলো. ওরা নেংটো হয়েছিল. ও বিছানায় উঠে পড়ল. এবারে ওকে যাদব চুদবে আর মন্টুর ধোন ওকে চুষতে হবে. তার আগে ওরা দুজনে ওর দুই পাশে শুয়ে পড়ল. ওর মাই দুটো একটা একটা করে ধরল. টিপতে লাগলো যাদব. মন্টু ওই মাই মুখে রেখে চুমু খেতে লাগলো. এই মাই থেকে ও একদিন ছেলে হিসেবে দুধ খেয়ে বড় হয়েছে. আজ ও মালতির শরীর নিয়ে খেলা করছে একজন পুরুষ হিসেবে. ভাবতেও কেমন লাগে!! মালতিও অসহায়. পয়সার জন্যে এইসব করতে হচ্ছে. মালতির শরীর আবার ওদের স্পর্শে জাগতে লাগলো. সমস্ত দ্বিধা ঝেড়ে ফেলল ও. চোদানোর জন্যে মনে মনে তৈরী হলো. ওর বটায় মুখ দিল মন্টু. একটু একটু করে চুষতে লাগলো. মালতি ওর মাথায় হাত রেখে ওকে বুকের কাছে টেনে রাখল. যাদব ওর মাই টিপে টিপে লাল করে দিয়েছে. বটায় দুই আঙ্গুল রেখে জোরে চিপে দিচ্ছে. লাগলেও সেটা প্রকাশ করছে না মালতি. মাই থেকে মুখ তুলে মন্টু বলল, “কাকিমা কত দিন্পারে তোমার মাই খেলাম? শেষ যেবার খেয়েছিলাম সেটা আমার মনেও নেই. কিন্তু আজকেরটা সারাজীবন মনে থাকবে.”
“যত ইচ্ছা তত খা. আমি না করব না. টিপে দে, মূলে দে, যা খুশি কর.” মালতি কথা বলে নিজের সাথে মন্টুর সম্পর্ক স্বাভাবিক করতে চেষ্টা করলো. এইসব কথা বললে দুইজনেই ফ্রী হয়ে চোদাচুদি করতে পারবে. যাদব খুশি হবে.
“বৌদি তোমার গুদটা ওকে দেখাও না, ও তো না দেখেই তোমাকে চুদে দিল.”
“দেখুক না!! আমি কি বারণ করেছি”. মালতি বলল বটে তবে মনে মনে একটা অস্বস্তি হতে লাগলো আর লজ্জাও পাচ্ছিল.
মালতি কে ছেড়ে দিয়ে যাদব মন্টুকে মালতির গুদ দেখতে বলল. যাদব উঠে এসে মালতির মাথার কাছে বসলো, ধোনটা আবার মালতির মুখে গুঁজে দিল. মন্টু উঠে গিয়ে মালতির দুই পায়ের মাঝে বসলো. ওর দুই পা ছড়িয়ে দিল. মালতি যাদবের ধোন চোসাতে মন দিল. নিচের দিকে তাকাতে এখনো লজ্জা পাচ্ছে. মালতি চিত হয়ে শুয়ে ছিল. তাই ওর গুদ দেখতে কোনো অসুবিধা হচ্ছে না. মন্টু দেখল মালতি গুদের ওপর আপ্ল খোচা খোচা বাল রয়েছে. দেখে মনে হলো কয়েক দিন আগের কামানো. ও জিজ্ঞাসা করলো, “কাকিমা তোমার বাল কে কেটে দিয়েছে?”
মালতি ধোন থেকে মুখ সরিয়ে বলল , “কে আবার, এই মিনসে.” যাদবের দিকে আঙ্গুল দেখিয়ে আবার ওর ধোন মুখে লাগলো.
ওর গুদ মন্টু মন দিয়ে দেখছে. তলপেটে তিন কোনা. এতে ছোট ছোট বাল. নিচে নেমেছে গেছে ওর গুদের চেরাটা. দুই দিকে দুটো গুদের পাঁপড়ি. মালতির গুদের ওপরেই শুধু বাল, পাশে নেই. দুই হাত দিয়ে গুদের পাঁপড়ি খুলে দিল মন্টু. ভিতরের লাল অংশটা দেখতে পেল ও. লাল অংশে আঙ্গুল দিয়ে দাগ কাটল. মালতির সুরসুরি লাগলো. ও স্বতঃফুর্তভাবে পা দুটো জড়ো করে বাধা দেবার চেষ্টা করলো. মন্টু জানতে চাইল, “কি গো, গুদ দেখতে দেবে না?”
এবার যাদব জবাব দিল, “গুদ পোঁদ যা দেখবার দেখ. আঙ্গুল ঢোকা, বের কর. ইচ্ছা করলে ধোন আবার ঢোকাতে পারিস. কিছু অসুবিধা নেই”.
মন্টু নিচু হয়ে ওর পরিস্কার গুদে একটা চুমু খেল. তারপরে চাটতে লাগলো. ও চাটতে চাটতে পোঁদের কাছে চলে এলো. তারপর ও পোঁদের ফুটোতে একটা চুমু খেল. মালতির ঘেন্না লাগল. ওখানে আগে কেউ মুখ দেয় নি. ও বলল, “মন্টু পোঁদে মুখ দিস না. ওটা নোংরা.”
মন্টু বলল, “কেন হাগার পরে ছোচাও না?”
যাদব বলল, “তোর যেখানে ইচ্ছা মুখ দে. মাগী বেশি জ্ঞান দেবার দরকার নেই. পরিস্কার না পাকিস্তান সেটা আমরা দেখব. তুই চালিয়ে যা মন্টু”. যাদব উত্সাহ দিল মন্টুকে.
মন্টু আর অপেক্ষা না করে or পোঁদে চুমু খেল আবার. এবারে জিভ বের করে জিভটা অল্প করে ছোঁয়ালো পোঁদের ফুটোতে. মালতির শরীর ঝাকুনি দিয়ে উঠলো. শরীরটা শিরশির করে উঠলো. শরীরের লোম যেন দাঁড়িয়ে গেল. মন্টু আর দেরী না করে ওর পোঁদ চাটতে শুরু করলো.
পোঁদে চাটন পেতেই ও উত্তেজিত হয়ে গেল. ওর শরীরে আগুন লেগে গেল. যাদবের বাড়া আরও বেশি করে মুখে ঢুকিয়ে নিল. মন্টু পোঁদে মুখ দিয়ে ওর গুদে আঙ্গুল দিয়েছে. যাদব এরা আগে উল্টোটা করেছে. গুদে চাটন আর গাঁড়ে আঙ্গুল. একটু চাটন খেতেই ওর আবার গুদে জল কাটতে শুরু করলো. মুখে গোঙানির আওয়াজ বেরোলো. ওর বাড়ায় মুখ রেখে মন্টুর দেওয়া সুখ নিতে লাগলো. বাড়াটা চুসছে না, শুধুমাত্র মুখের মধ্যে ঢোকানো আছে. ও চোসার দিকে মন দিতে পারছে না. পোঁদ চাতনেও যে এত আরাম ও আগে জানত না. গুদ চাটানোর থেকেও যেন বেশি ভালো লাগছিল ওর. হয়ত প্রথমবার সেই জন্যে. হাত বাড়িয়ে ও মন্টুর চুলের মুঠি ধরে ওকে পোঁদের দিকে বেশি করে টেনে নিয়ে ঠেসে রাখল. পাছা নাচিয়ে নাচিয়ে ওর মুখ চেপে চেপে ধরতে লাগলো. ওর জল খসার সময় হয়ে আসছে. কিন্তু ও এইভাবে শেষ করতে চায়না. হঠাত উঠে বসে যাদব কে বলল, “আমাকে চোদও.”
যাদব অবাক হয়ে গেল মালতির উত্তেজনা দেখে. বলল, “তুমি আমাকে চোদো. আমি নিচে শুচ্ছি.”
চোষার ফলে ওর ধোন শক্ত হয়ে দাঁড়িয়ে ছিল. যাদব চিত হয়ে শুয়ে পড়ল. ওর ধন ছাতের দিকে মাথা উচু করে দাঁড়িয়ে থাকলো. মালতি দেরী না করে যাদবের ওপর উঠে বসলো. গুদের মুখটা বাড়ার কাছে নিয়ে গেল. ডান হাত দিয়ে মুখ খুলে ধরল আর বাঁ হাত দিয়ে যাদবের ধোন গুদের মুখে লাগলো. ওর ধোনের ওপর বসে পড়ল. ওর ধোনটা একেবারে ওর গুদের মধ্যে ঢুকে গেল. ঢুকে যেতেই মন্টু হাততালি দিয়ে উঠলো. ওর দিকে তাকিয়ে মালতি বোকা বোকা মুখ করে হাসলো. বাড়াটা ওর গুদে আমূল গেথে গেছে. ওর পোঁদে এখন যাদবের বলের ছোঁয়া পাচ্ছে. একটু সুরুসুরি লাগছে. যাদব ওর মাইয়ে হাত রেখে টিপতে লাগলো. মালতি বসে বসে ওর ধোনের ওপর ওঠা নামা করতে লাগলো. বড়সর ধোন হওয়াতে কোনো অসুবিধা হচ্ছে না. মন্টু মালতির কার্যকলাপ সব দেখতে লাগলো. চুদতে চুদতে হাপাচ্ছিল মালতি.
মালতি মন্টুকে বলল, “তুই আর শুধু দেখছিস কেন, আমার সামনে দাঁড়া তোর ধোন চুসে দিই.”
মন্টু যাদবের দুইদিকে পা দিয়ে দাঁড়িয়ে পড়ল মালতির সামনে. ধোনটা মালতির মুখের সামনে এসে গেল. ও চুদতে চুদতে ওর ধোন দেখছিল. বেশ ভালো আকারের এটা. লম্বায় বেশি বড় না. তবে বেশ মোটা. মাধব বা যাদবের থেকে মোটা. একটু আগে চুদে মাল ঢেলেছে, তাও এখন ওটা শক্ত. বয়স অল্প বলেই হয়ত. মালতি হাত না দিয়ে ওটাকে মুখে নিতে চাইছে. মন্টু ওর চুল ধরে ওর মুখে ঠেলে ঢুকিয়ে দিল. গুদ আর মুখে দুটো ধোন আগেও ছিল, এখনো রয়েছে. তবে তারা জায়গা পাল্টাপাল্টি করেছে. যাদব ওর মাই পালা করে টিপে চলেছে. ওর ধোনে মুখ রাখতেই মন্টুর ধোন একদম শক্ত হয়ে গেল. একটু চুসতেই ও বলল, “আমি চুদবো এখন”.
“একটু দাঁড়া, ওর হয়ে গেলে তারপর চুদিস. এখন একটু চুসে দিই.”
“না আর চোসালে আমার মাল পড়ে যাবে. আমি চুদতে চাই.”
“আমি তো চুদছি তোর কাকা কে. এক সাথে তো দুইজনকে চোদাতে পারব না.”
যাদব বলল, “কে বলল পারবে না. তোমার দুটো ফুটো তো আছে. তোমার গাঁড় আগেই আমি মেরেছি. মন্টু তুই কি ওর গাঁড় মারবি?”
মন্টু বলল , “মারব. আমাকে গুদ নাহলে পোঁদ চুদতে দাও.” বাচ্ছা ছেলের মতো আবদার ধরল. যাদব মালতিকে জড়িয়ে ধরল শক্ত করে. ধরে ওকে কাত করে নিজের শরীরের ওপর টেনে নিল. মালতির ইচ্ছা নেই এক সাথে দুটো ফুটোতে ঢোকাতে. নিজেকে ছাড়াতে চেষ্টা করলো. যাদবের শক্তির সাথে পারল না. যাদবের ওপর মালতি শুয়ে আছে. ওর গুদে যাদবের ধোন ঢোকানো. যাদব বলল, “যা মন্টু মাগির গাঁড় মেরে দে”.
মন্টুকে আর কিছু বলতে হলো না. ও মালতির পিছনে গিয়ে নিজের পজিশন ঠিক করলো. দুই হাতে ওর পাছার মাংস ছড়িয়ে ধরল. মালতির কালো পোঁদের ফুটো দেখতে পেল. ওর চাটনে জায়গাটা ভেজা রয়েছে. আঙ্গুল দিয়ে দেখল ভেজা এখনো রয়েছে. মালতির মুখের রসে ওর ধোনটাও ভেজা রয়েছে. পিচ্ছিল মতো. নিজের মুখ থেকে হাতে করে খানিকটা থুথু বের করে ওর পোঁদের ফুটোতে লাগিয়ে দিল. মালতি ছটফট করতে লাগলো. মন্টু আর একটু থুথু ওর ধোনের আগে লাগিয়ে দিল. আঙ্গুল দিয়ে ছড়িয়ে দিল. একটু এগিয়ে গিয়ে ধোনটা ওর পোঁদের ফুটোর ওপর রাখল. অল্প চাপ দিল. ঢুকলো না.
মালতি বলল, “নাঃ………. লাগবে.”
যাদব বলল , “বৌদি আমিও তোমার গাঁড় মেরেছি. লেগেছে কোনদিন? তুমি পাছা তুলে তুলে পোঁদ মারাতে. কিছু হবে না. লাগলে বোলো, ও ছেড়ে দেবে. একবার শুধু ঢোকাতে দাও”.
“ওরটা অনেক মোটা. গাঁড় ফেটে যাবে.”
“মোটা বলে ঢুকতে একটু কষ্ট হবে. ঢুকে গেলে কত আরাম পাবে!! তোমার মতো মাগীকে মোটা বাড়ার মহিমা বোঝাতে হবে?”
একটু থেমে যাদব আবার বলল, একটু কড়া স্বরে, “চুপ করে থাক তো মাগী. চোদাতে এসে আবার বাছাবাছি. যেভাবে চুদবো, চুদতে দে. হাঙ্গামা করিস না.”
মালতি চুপ করে গেল ওর ধমক শুনে. যাদব মন্টুকে উত্সাহ দিল, “ঢুকিয়ে দে মাগির পোঁদে. ছাড়বি না একদম.”
মন্টু আবার একটু থুথু ওর পোঁদের ওপর লাগলো. এবার ধোনটা ফুটোর ওপর রেখে মালতির কোমর ধরল. জোরে একটা চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল.
মালতি চেঁচিয়ে উঠলো, “ওরে মরে গেলাম রে …. মেরে ফেলল রে. বের কর. পারছি না. লাগছে খুব.”
মন্টু বের করলো না. বরঞ্চ আরও চেপে ঢোকাতে থাকলো. মালতি যন্ত্রনায় ছটফট করতে লাগলো. কেঁদেও ফেলল. চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল. কিন্তু মন্টু সেসবের তোয়াক্কা না করে খানিক চেষ্টা করে সবটা ঢুকিয়ে দিল ওর গাঁড়ে.. ঢুকিয়ে থেমে গেল. নড়ল না. মালতির ব্যথা আস্তে আস্তে কমতে লাগলো. কান্নাও থেমে গেছে. অদ্ভুত একটা স্পর্শানুভূতি হলো মালতির. পোঁদে মোটা বাড়া থাকার জন্যে কষ্ট হচ্ছে. আবার দুটো বাড়া গুদ আর পোঁদে ভরে সুখানুভুতিও হচ্ছে. দুটো বাড়া থাকার জন্যে ওর গুদ একদম ভরে গেছে. মন্টুর টা যা মত পোঁদ ভরার জন্যেও ওর তাই যথেষ্ট. দারুন ভালো লাগছিল এই স্থির অবস্থাটা. যাদব ওই মাইয়ে মুখ দিয়েছে. মন্টু পিছন থেকে হাত বাড়িয়ে ওর মাই টিপছে. মাই চোষণ আর টেপনে মালতি ব্যথা ভুলে গেল. উত্তেজিত হয়ে উঠলো. আর থাকতে না পেরে বলল, “দুই জনেই চোদ আমাকে.”
বলার সাথে সাথে দুজনেই শুরু করে দিল. যাদব তল থেকে ওর গুদে ঠাপ মারতে শুরু করলো. আর মন্টু ওর গাঁড়ে ওর ধোন ঢোকাতে বের করতে লাগলো. মালতি এর আগেই পোঁদ মারিয়েছে. ওর বরও মেরেছে, যাদবও মেরেছে. কিন্তু মন্টুর ধোন ওদের থেকে বেশি মোটা. মন্টুর যা বয়স তাতে মনে হয় ওর ধোন আরও বড় হবে. তখন আরও মত হবে. সত্যি মত ধোনে চুদিয়ে মজা আছে. গাঁড়ে ওর ধোন আস্তে আস্তে চলা ফেরা করছে. ওর লাগছে. তবে আগের মতো নয়. এখন ভালো বেশি লাগছে. দুইজনের চোদনে ওর গুদ থেকে জল কাটতে শুরু করেছে. যাদবের ধোন অনায়াসে ওর গুদে যাতায়াত করছে. মত ধোনটা পোঁদে থাকায় ওর পোঁদটাকে অনেক চওরা হতে হয়েছে. পোঁদের পেশী ধোনটাকে আঁকড়ে ধরেছে. ফলে মন্টু খুব টাইটt অনুভব করছে ধোনটা ঢোকাতে বা বের করতে. মালতি এখন আর ব্যথা পাচ্ছে না. ওর এখন সুখই সুখ. আহহা আহহা .. আরামে ওর চোখ বন্ধ হয়ে আসছে.
যাদব জিজ্ঞাসা করলো, “কেমন লাগছে বৌদি ?”
“দারুন. এ রকম আগে কখনো পাই নি.”
“তাহলে না ঢুকিয়েই ভয়ে মরছিলে.”
“হাঁ গো, দুটো একসাথে না ঢোকালে বিশাল ভুল করতাম. দারুন লাগছে. চোদো ঠাকুরপ চোদো. আহাহ আহঃ ….. বাছা মার জোরে জোরে মার . আর কোনো কষ্ট নেই.”
দুইজনে ওকে চুদতে লাগলো. মন্টু প্রথমবার যত তাড়াতাড়ি মাল ফেলেদিয়েছিল, পরের আত তাড়াতাড়ি ফেলল না. বেশ খানিক ক্ষণ চোদার পরে নিচে থেকে মালতির গুদে যাদব ঢেলে দিল ওর বীর্য. ঢেলে দিয়ে চুপ করে গেল. গরম বীর্য গুদে পরতেই মালতি জল ছেড়ে দিল. ও ক্লান্ত হয়ে যাদবের ওপর শুয়ে পড়ল. কিন্তু মন্টু ওর গাঁড় মারতে লাগলো. আরও কিছু সময় মেরে ওর পোঁদে ছেড়ে দিল ওর মাল. মন্টু ওর পোঁদে মাল ঢেলে দিয়ে একটু জিরিয়ে নিল ওর পোঁদে বাড়াটা ঢুকিয়ে রেখে. টান মেরে গাঁড় থেকে বাড়া বের করে পাশে বসে পড়ল মন্টু. বলল, “কাকিমা, এটাই আমার প্রথম পোঁদ মারা. আমি কোনো দিন ভুলব না তোমার পোঁদের কথা.”
“তোর ভালো লেগেছে?”
“দারুন লেগেছে.”
“তবে কিন্তু আমাদের কথা তোর কোনো বন্ধুকে বলতে পারবি না.”
“আমার প্রিয় বন্ধু, শুভকে বলব. ওকে না বলে পারব না. তারপর আমরা দুজনে মিলে তোমাকে চুদবো.”
“আমার বদনাম হয়ে যাবে সবাই জানতে পারলে?”
“সেটা জানি. আমার আর আমার বন্ধুকে না চুদতে দিলে আমি বলে দেব যে তুমি পয়সা নিয়ে গুদ মারাও.”
“ঠিক আছে, তোর বন্ধুকে নিয়ে আসিস. তবে একবার কিন্তু. ওটাই প্রথমবার আর ওটাই শেষবার.”
“আচ্ছা তাই হবে, সেদিন দুজনে মিলে আচ্ছা করে গাঁড় মেরে দেব.”
মন্টু ধোন বের করতেই ওর পোঁদ থেকে মন্টুর বীর্য বেরোতে লাগলো. মালতি উঠে পড়ল যাদবের ওপর থেকে. উঠতেই ওর গুদ থেকে যাদবের মাল বেরোতে লাগলো. ও দৌড়ে বাথরুমে চলে গেল. বাথরুম থেকে পরিস্কার হয়ে এলো.
মালতির সেদিন দুজনের সাথে চুদিয়ে ভালো মজা পেয়েছে. পরে ওরা আরও একবার একসাথে চুদবে বলেছে.
রমনা মালতির কথা আর অবিশ্বাস করতে পারে না. অতনু ওর গুদ চেটে দিয়ে বুঝিয়েছিল যে গুদ চাটিয়েও সুখের স্বর্গে যাওয়া যায়. ফলে দুজনকে দিয়ে একসাথে চুদিয়ে বা পোঁদের ফুটো চাটিয়েও আরাম পাওয়া সম্ভব. অতনুর কথা মালতিকে কোনো দিন বলবে না. মালতির কথা শুনে ওর গুদটা ভেজা ভেজা লাগছিল. মালতির যখন এত ভালো লাগে গাঁড় মাড়িয়ে তাহলে ওটা ভালো হতেও পারে. মালতির দুঃখ এই যে ওকে পার্ট টাইম থেকে মনে হয় ফুল টাইম বেশ্যায় পরিনত করবে যাদব. নাহলে ওর ছেলের থেকে ছোট কোনো ছেলেকে দিয়ে ওকে চোদায়. সেদিন পরে আরও একবার ওর পোঁদ মেরেছিল মন্টু. লজ্জা করছিল যাদবের সামনে এত ছোট ছেলেটাকে দিয়ে পোঁদ মারাতে. ওর সব লাজলজ্জা ভেঙ্গে দিয়েছিল ওরা. মন্টু যেভাবে কথা বলছিল তাতে নিজেকে পেশাদার বেশ্যা মনে হচ্ছিল ওর. এত ছোট, অনেকটা নিজের ছেলের মত হলো মন্টু. ওর সাথে এই সম্পর্ক মালতি মন থেকে মেনে নেই নি. পয়সার জন্যে মেনে নিয়েছে.
মালতি রমনার গুদ চেটে দেবার কথা ভোলে নি. আজ আবার বলল, “দিদি, তোমার গুদটা আজ চেটে দিই ?”
রমনা বলল, “না. আমি চাটাব না. তুই আর কোনো দিন এটা করতে চাইবি না.” ও অতনুর থেকে যে সুখ পেয়েছে সেখানে মালতিকে টানতে চায় না. একটু সবুর করলে অতনু ওকে অজানা অনেক সুখ দেবে. এটা ওর বিশ্বাস. অতনুও তো কত বাচ্ছা বয়সী. হয়ত মন্টুর বয়সী. কিন্তু ওকে নোংরা মনে হয় না রমনার. তবে ও খুব নোংরা ভাষা ব্যবহার করে. মালতির কাহিনী শুনে ওর শরীর যেন গরম হয়ে গেল. অতনুকে দিয়ে চোদাতে হবে.

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*