Thursday, July 10, 2014

পেন্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিল

কুপের দরজাটা কেউ নক করল, শুয়ে শুয়েই বললাম খোলা আছে ভেতরে আসুন। দেখলাম, টিটি সাহেব এসেছেন উঠে বসলাম, ওনাকে ভেতরে এসে বসতে বললাম, উনি ভেতরে এলেন, আমি ব্যাগ থেকে টিকিটটা বের করে ওনাকে দিলাম, উনি দেখে বললেন, স্যার আপনার কোন অসুবিধা হলে, আমাকে বলবেন। আমি একটু অবাক হলাম, আমাকে স্যার বলে সম্বোধন করাতে, আমি বললাম একটু কফি পাওয়া যাবে। অবশ্যই আমি গিয়ে পাঠিয়ে দিচ্ছি। আর ঐ যে বললাম এনি প্রবলেম আমাকে একটু জানাবেন। আমি পাশেই আছি। ঠিক আছে। উনি চলে গেলেন, একটু পরেই দেখলাম একজন এসে একটা ট্রে টেবিলের ওপরে রাখল, কফির পট কাপ ডিস দেখে আমার একটু সন্দেহ হল, আমি নিশ্চই কোন সাধারণ ব্যক্তি নই, এদের এ্যারেঞ্জমেন্ট সেই কথাই বলছে, একজন সাধারণ
সাংবাদিকের জন্য এরকম ব্যবস্থা। কেমন যেন সন্দেহ হল। মুখে কিছু বললামনা। পকেট থেকে মানিপার্সটা বার করে পয়সা দিতে গেলাম, বলল না স্যার আপনার যখনি যা চাই বলবেন আমরা চলে আসব, একটা বেল দেখিয়ে বলল, এই বেলটা একটু বাজাবেন। আমার সন্দেহটা আরো বারল। এই ঘরটায় আমাকে বোবা হয়েই থাকতে হবে কারুর সঙ্গে কথা বলার জো নেই। কফি খাওয়ার পর বইটা পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই, হঠাৎ দরজায় টোকা মারার শব্দে ঘুমটা ভেঙ্গে গেল। দেখলাম, টিটি ভদ্র লোক মুখটা আমসি করে দাঁড়িয়ে আছে। সরি স্যার ডিসটারব করলাম যদি একটু পারমিসন দেন তাহলে একটা কথা বলবো। আমি একটু অবাক হলাম, বলুন, স্যার আপনার এই কুপে একটা সিট খালি আছে একজন ভদ্রমহিলাকে যদি একটু লিফট দেন ? আমি লিফ্ট দেবার কে, ফাঁকা আছে, আপনি এ্যালট করবেন। না স্যার এই কুপটা আজ শুধু আপনার জন্য, জি এম সাহেবের হুকুম। হ্যাঁ স্যার, এবং আপনার যাতে কোন অসুবিধা না হয়, তার জন্যও আমাদের নি্রদেশ দেওয়া আছে। তাই নাকি। এজিএম মানে সোমনাথ মুখার্জী। হ্যাঁ স্যার। এতোক্ষণে বুঝতে পারলাম, ঠিক আছে আপনি যান, ওনাকে নিয়ে আসুন।
চোখের নিমেষে ভদ্রলোক অদৃশ্য হয়ে গেলেন, কিছুক্ষণ পরে বছর কুড়ির একজন তরুনীকে নিয়ে এসে হাজির। দেখেই আমার চোখ স্থির হয়ে গেলো। গায়ের রং পাকা গমের মতো, পানপাতার মতো লম্বাটে মুখ ঠোঁটের ঠিক ওপরে একটা বাদামী রং-এর তিল। পিঠময় মেঘের মতো ঘন কালো চুল মাঝে কিছুটা হাইলাইট করা। চোখে রিমলেস চসমা। উদ্ধত বুক। পরনে থ্রিকোর্টার জিনসের প্যান্ট এবং টাইট একটা হাতাকাটা গেঞ্জি। টিটি ভদ্রলোক আমার পরিচয় ওকে দিতেই আমি হাততুললাম। আমি ঝিমলিকে আপনার সব কথা বলেছি, তাছাড়া সোমনাথবাবুও ওকে সব বলেছে। ঝিমলির বাবা আমাদের ডিভিসনের এজিএম। উনিও আপনাকে খুব ভলকরে চেনেন আপনার লেখার খুব ভক্ত। মোবাইলটা বেজে উঠল, পকেট থেকে বার করতেই দেখলাম, বড়সাহেবের ফোন। তুই এখন কোথায় ? কি করে বলবো, একটা কুপের মধ্যে টিকিট কেটেছ, আমি এতটা ভি আইপি হয়ে গেছি নাকি ? সারা রাতের জার্নি তোর মা বলল….. ও। আমরা এখন কোথায় আছি ? টিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম। খড়গপুর ছেড়ে এলাম। শোন আমরা এখন খড়গপুর ছেড়ে এলাম। ও। শোন সোমনাথ ফোন করেছিল ওদের এক কলিগের মেয়ে কি পরীক্ষা আছে, তোর স্টেশনেই নামবে, আমাকে রিকোয়েস্ট করেছিল, তোর কুপে পারলে একটু ব্যবস্থা করে দিস, আর তোর বড়মাকে বলার দরকার নেই। হাসলাম। ওরা আমার সামনেই দাঁড়িয়ে আছে। আচ্ছা আচ্ছা, দু একটা ভাল লেকা কাল পরশুর মধ্যে পাঠাস। ঠিক আছে। আমার কথাবার্তা শুনে ওরা বুজে গেচে আমি কার সঙ্গে এতোক্ষণ কথা বলছিলাম। টিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে বললাম, কটা বাজে। দশটা পনেরো। একটু কিছু খাওয়াতে পারেন। আমার গেস্ট এলেন। ওকে স্যার গেস্ট বলবেন না। ঠিক আছে আমি পাঠিয়ে দিচ্ছি। আর একটু কফি। আচ্ছা স্যার। কিছুক্ষণের মধ্যেই ঝিমলির সঙ্গে ভাল আলাপ জমিয়ে ফেললাম, জানলাম ও আমার ওপর ভাল হোমওয়ার্ক করেই এখানে এসেছে, ও উঠেছে, হাওড়া থেকেই কিন্তু জায়গা না পাবার জন্য পেনটিকারেই ছিল, তারপর খোঁজ খবর নিয়ে যোগাযোগ করে এমনকি অমিতাভদার পারমিসন নিয়ে এখানে স্থানান্তরিত হয়েছে। আমার প্রতি কৃতজ্ঞতায় ওর দুচোখ ভরে গেছে। আমি আসতে আপনার কোন অসুবিধা হবেনাতে। হলে, আপনাকে আসতে দিতাম না। ঝিমলি ভাইজ্যাকে একটা সফটওয়ার কোম্পানিতে ইন্টারভিউ দিতে যাচ্ছে। পরশুদিন ওর ইন্টারভিউ। কথায় কথায় এও জানলাম ওখানে ওর থাকার কোন বন্দবস্তনেই, ওর বাবা ভাইজ্যাকের স্টেশন মাস্টারকে বলে দিয়েছেন ওরাই ওর ব্যবস্থা করে দেবে। খাবার চলে এল, আমরা দুজনে একসঙ্গে খেলাম, খেতে খেতে ওর সঙ্গে অনেক গল্পহল, ওর পড়াশুনর বিষয় আমার লেখার বিষয়ে, আরো কত গল্প, আমার কিন্তু বার বার ওর বুকের দিকে নজর চলে যাচ্ছিল, ও সেটা ভাল রকম বুঝতে পারছিল কিন্তু তার কোন প্রকাশ ওর মুখে চোখে দেখতে পেলাম না। বরং আমার চোখের এই লোভাতুর দৃষ্টি ও বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছিল।
খাওয়া শেষ হতেই একজন এসে সব পরিষ্কার করে নিয়ে চলে গেল, আমি ব্যাগ থেকে একটা পাজামা পাঞ্জাবী বার করে বাথরুমে চলে গেলাম, একেবারে ফ্রেস হয়ে চলে এলাম, আমি চলে আসার পর ঝিমলি গেল। ঝিমলি একটা ঢলঢলে গেঞ্জি আর একটা ঢলঢলে বারমুডা পরে এল। ঝিমলিকে দেখে তনুর কথা মনে পরে গেল সঙ্গে সঙ্গে আমার সোনামনি নেচে উঠল, কি আর করা যাবে আজ রাতটা হাতের কাছে সব কিছু পেয়েও শুকনো যাবে। মোবাইল থেকে দুটো ম্যাসেজ করলাম, একটা বড়মাকে আর একটা তানিয়াকে, মোবাইলের শুইচ অফ করলাম। ঝিমলি বলল কি হলো শুয়ে পরবেন নাকি ? হ্যাঁ। তারমানে। আমি একা একা জেগে বসে থাকব নাকি। তাহলে কি করবে। কেন, গল্প করব। সব গল্পতো শেষ হয়ে গেল। বা রে কৈ হল। ঐ হল আর কি। আমি টান টান হয়ে শুয়ে পরলাম। ঝিমলি আমার মুখের দিকে কপট রাগ করে তাকাল, আমি বললাম, দেখ ঝিমলি তুমি না থাকলেও আমি ঘুমোতাম, রাত জাগা আমার অভ্যেস নেই। আপনি না সাংবাদিক। হ্যাঁ, তাতে কি হয়েছে, সারা রাত জেগে কি আমরা সংবাদ লিখি নাকি, কারা লেখে জানিনা তবে আমি লিখি না। ঝিমলির মুখের দিকে তাকালাম, ও চোখের থেকে চশমাটা খুলে সামনের টেবিলের ওপরে রাখল, তানপুরার মতো ভরাট পাছা। তনুর থেকে যথেষ্ট সেক্সী দেখলেই বোঝা যায়। অন্য কেউ হলে এরি মধ্যে ঝিমলিকে পটিয়ে নিয়ে এককাট মেরে দিত, কিন্তু আমার দ্বারা এ সব হয় না। কেউ উপযাচক হয়ে দিলে আমি তা গ্রহণ করি মাত্র। আমি চুপ চাপ ঘুমের ভান করে মরার মতো পরে রইলাম, ঝিমলি একবার দরজা খুলে বাইরে গেল, টিটি ভদ্রলোক সামনই বসেছিলেন তাকে কি যেন বলল, তারপর ভেতরে এসে দরজায় লক করে দিল, নিজের ব্যাগ খুলে একটা চেপ্টা মতন কিযেন বার করল বুঝলাম, ল্যাপটপ, তারপর আমার দিকে পাকরে দরজার দিকে মাথা করে ওর বার্থে শুয়ে ল্যাপটপটা খুলল, আমি মিটিমিটি চোখে ঝিমলির শুয়ে থাকার দিকে তাকিয়ে ছিলাম, ওঃ কি ভরাট পাছা, যদি একবার মারতে পারতাম জীবন ধন্য হয়ে যেত, তারপর নিজেকে বোঝালাম সব জিনিষ তোমার জন্য নয়।
বেশ কিছুক্ষণ একটা গেম খেলার পর ঝিমলি উঠে বসল আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এল আমি ওর গরম নিঃশ্বাসের স্পর্শ পেলাম ভীষণ ইচ্ছে করছিল ওর মাথাটা ধরে ঠোঁটে ঠোঁট ঠেকাই পারলাম না। নিজেকে পুরুষ বলে পরিচয় দিতে সেই মুহূর্তে আমার ভীষণ খারাপ লাগছিল, ঝিমলি সোজাহয়ে দাঁরিয়ে লাইটটা অফ করে দিল, কুপের ভেতর হাল্কা সবুজ কালারের ছোট লাইটটা জলছে , ঝমলি নিজের গেঞ্জিটা খুলে ফেলল, আমি অবাক হয়ে ওরবুকের আপেলবাগানের দিকে তাকিয়ে রইলাম। ঝিমলিতো ব্রা পরে নি, তাহলে ! আমার ভুল ভাঙল, না ঝিমলি ব্রাটাই খুলছে, ও ট্রান্সপারেন্ট ব্রা পরেছে। ব্রাটা নীচু হয়ে ওর ব্যাগে ঢোকাল, কালচুলের রাশি ওর পিঠ ময় ছড়িয়ে পরেছে, ওর শরৎকালের মতোফর্সা পিঠে কালচুলের রাশি ছড়িয়ে পরেছে, আমার দিকে ফিরে তাকাল, ওর নিরাভরণ দেহ আমার চোখ পরল ওর নাভি মূলে কি গভীর কি মসৃন, আর কি গভীর, গোল নাভীটা আমায় যেন ডাকছে, অনি ওঠো আর দেরি করোনা সময় নষ্ট করো না, মানুষের জীবনে সুযোগ বার বার আসে না। এই অপসরা তোমার জন্যই আজ সব কিছু সাজিয়ে নিয়ে বসে আছে, আর তুমি ঘুমোচ্ছভূরু কাপুরুষ। ঝিমলি গেঞ্জিটা মাথা গলিয়ে পরল, ওর বগলে এক ফোঁটা চুল নেই কামানো বগলে শঙ্খের মতো দুচারটে ভাঁজ পরেছে। সত্যিই ঝিমলিকে অপসরার মতো লাগছে। ঝিমলি ওর বার্থে বাবু হয়ে বসল, আমার দিকে এরবার তাকাল আমি জেগে আছি কিনা। আর এরবার উঠে এসে আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এল, ওর নিঃশ্বাস এখন আরো ঘন হয়ে পরছে। আমি ইচ্ছে করেই জিভটা বার করে আমার ঠোঁটটা চাটলাম, ঝিমলি ত্রস্তে মুখটা সরিয়ে নিল, আমি একটু নরেচরে একটা বড় নিঃশ্বাস ফেললাম, ঝিমলি ওর সিটে গিয়ে বসলো। আমার দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে ও বসে রইল, তারপর আস্তে আস্তে আমার দিকে একপাশ হয়ে শুল, ল্যাপটপটা কাছে টেনে নিল, একবার আমার দিকে তাকাচ্ছে আরএকবার ল্যাপটপের দিকে, বেশ কিছুক্ষণ এইরকম করার পর ও একটা ফাইলে গিয়ে রাইট ক্লিক করে ওপেন উইথ করে একটা ফ্লিম চালাল, ল্যাপটপটা ওর দিকে একটু ঘুরিয়ে নিল, আমি ল্যাপটপের স্ক্রিনটা পুরোটা দেখতে পাচ্ছিনা, তবে কিছুটা দেখতে পাচ্ছি। মনে হল ও যেন একটা ব্লু-ফ্লিম দেখছে, আমি আবঝা আবঝা দেখতে পাচ্ছি, ঝিমলি এবার সিটের ওপর উঠে বসল, আবার ল্যাপটপটা ঘুরিয়ে নিল, হ্যাঁ আমি যা ভেবেছিলাম ঠিক তাই, একটা টিন এজের বিদেশি ব্লু-ফ্লিম, আমি এবার পরিষ্কার দেখতে পাচ্ছি।
নিজেকে সত্যিই মনে হল কাপুরুষ। একবার ভাবলাম উঠে বসে ওকে কাছে টেনে নিই। তারপর ভাবলাম না থাক, চোখ মিট মিট করে ছবি দেখতে দেখতে আমার নুনু বাবাজীবন খাঁড়া হতে শুরু করেছে, ঝমলিও একটা হাতে ওর নিজের মাই টিপছে, আর একটা হাত প্যান্টের মধ্যে চালিয়ে দিয়েছে। আমার সোনামনিও তখন রাগে ফুঁসছে, পাঞ্জাবীর ওপর দিয়ে তাঁবু খাটিয়ে বসে আছে। হঠাৎ ঝিমলি আমার দিকে তাকল, ওর চোখ পরল আমার মধ্যপ্রদেশে। আমার সোনামনি তখন শক্ত খাঁড়া হয়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে, ও পায়ে পায়ে আমার দিকে এগিয়ে এল, আমার মুখের দিকে একবার তাকাল, সত্যি আমি ঘুমিয়ে আছি কিনা। ডান হাতটা আমার সোনামনির কাছে নিয়ে গিয়েও সরিয়ে নিল, মনে মনে ভাবলাম ইস যদি হাত দিত, দু তিনবার এই রকম করার পর ঝিমলি আমার সোনামনিকে স্পর্শ করল, আঃ কি আরাম ওর কোমল হাতের স্পর্শে আমি যেন প্রাণ ফিরে পেলাম, তনু বহুবার আমার ওখানে হাত দিয়েছে কিন্তু সেই স্পর্শের সঙ্গে এই স্পর্শের আকাশ পাতাল ফারাক। ঝিমলি আমার মুখের দিকে একবার তাকাল, আস্তে আস্তে আমার পাঞ্জাবীটা ওপরের দিকে তুলে পাজামার দরিতে হাত দিল। ঐ দিকে ল্যাপটপে ব্লু-ফ্লিমের সেই ছেলেটি মেয়েটিকে চিত করে ফেলে ফচাৎ ফচাৎ করে চুদে চলেছে, যেন মেসিন চলছে,। ‘মেয়েটি কখনে ঠোঁট কামরে ধরছে কখনো জিভ চুষছে, কখনো আঃ উঃ সিৎকার দিয়ে উঠছে। ঝিমলি একবার আমার মুখের দিকে তাকায়, আর একবার আমার পাজামার দরির দিকে, আস্তে আস্তে আমার পাজামার দরিটা খুলে ফেলে, পাজামাটা একটু নিচে নামাতেই আমার সোনামনি ওর সামনে লাফিয়ে চলে এল । ঝির ঝিরে বাতাসে গাছের পাতা যেমন কাঁপে, আমার সোনামনিও তখন তেমনি থিরি থিরি কাঁপছে, ঝিমলি বেশ কিছুক্ষণ দেখার পর হাত দিল, আবেশে ওর চোখ ঘন হয়ে এসেছে। আমি আবেশে চোখ বন্ধ করে মরার মতন পরে আছি। আমি নারাচাড়া করলে ঝিমলি যদি ওর খেলার পুতুল ছেড়ে নিজের জায়গায় চলে যায়। ও একটা আঙুল দিয়ে আমার সোনামনির মুখটা ঘষে দিল, আমার সোনামনি এরি মধ্যে কাঁদতে আরম্ভ করেছে। ও সোনামনির চোখের জল হাতে নিয়ে দেখল। তারপর ওর পেন্টের ভেতর হাত ঢুকিয়ে নিজের সোনমনিকে একবার দেখে নিল। ওর সোনামনিও কাঁদছে। ওর সোনামনির চোখের জলে আমার সোনামনির চোখ ভেজাল। আঃ কি আরাম, এ সুখ আমি সইতে পারছি না। কি ভাবে উপভোগ করব এই তরতাজা তন্বীকে। না আজ আমি ঝিমলিকে কোনমতেই উপসী থাকতে দিতে পারি না। যে ভাবেই হোক আমি ওকে সুখী দেখতে চাই। আমাকে আর একটু অপেক্ষা করতে হবে। ঝমলি এবার আমার সোনামনির চামড়াটা একটু টেনে নামাল আমার একটু লাগল, কেঁপে উঠলাম, ঝিমলি একটু থামল, আবার আমার মুখের দিকে তাকাল, কুপের আবঝা আলোয় ওকে আরো মায়াবী করে তুলেছে। ঝিমলি আমার সোনামনিকে চুমু খেল। আঃ। এবার ঝিমলি প্রথমে ওর জিভ দিয়ে আমার সোনামনিকে আদর করল তারপর আইসক্রীমের মতে চুষতে লাগল, ওর ঠোঁটোর স্পর্শে আমার পাগল হয়ে যাবার জোগাড়, মরার মতো পরে আছি নড়া চড়া করতে পারছি না, মিনিট পাঁচেক পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না, ঝিমলি বেশ জোড়ে জোড়ে আমার সোনামনিকে আদর করছে।
আমি তরাক করে উঠে বসে, ঝমলির মাথাটা চেপে ধরলাম, আমার সোনামনি তখন ওর মুখের মধ্যে সেঁদিয়ে থিরি থিরি কাঁপছে। ঝিমলির চোখের ভাষা তখন আমি ভাষা দিয়ে বোঝাতে পারবনা। না পাওয়ার বেদনা। আমি ওর কপালে আমার দুহাতের বুড়ো আঙুল দিয়ে বিলি কাটলাম চোখের পাতায় হাত রাখলাম ও চোখ বন্ধ করল। আমার সোনামনিকে ওর মুখ থেকে স্বাধীন করে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। ও কি ঠোঁট, কি তার স্বাদ, যেন অমৃত, আমি সেই অমৃত সুধা পান করলাম। দুজনেই আস্তে আস্তে উঠে দাঁড়ালাম। আমার পাজামা খুলে পরে গেছে। ঝিমলি আমাকে আষ্টে পৃষ্ঠে জাপটে ধরে আছে সমানে ওর উদ্ধত বুকটা আমার বুকে ঘসে চলেছে। আমি ওর কমলালেবুর কোয়ার মতো ঠোঁট দুটো চুষে চুষে কাদা করে দিলাম, কেউ কোন কথা বলছি না। নিস্তব্ধে কাজ করে চলেছি। ওর হাত আমার সোনামনিকে নিয়ে আদর করছে। আমার সোনামনি মাঝে মাঝে গর্জন করে লাফিয়ে লাফিয়ে উঠছে। আমি ঝমলির ঠোঁটে ঠোঁট রেখেই ওর গেঞ্জির তলা দিয়ে ওর ভরাট বুকে হাত দিলাম, ঝিমলি একটু কেঁপে উঠল, ওর বুকের ফুল দুটি ফুটে উঠেছে পরাগ মিলনের আকাঙ্খায় উন্মুক্ত। আমি ঠোঁট থেকে ওর ডানদিকের ফুলের মধু পান করতে আরম্ভ করলাম, ঝিমলি আস্তে আস্তে ওর গেঞ্জিটা মাথার ওপর দিয়ে খুলে ফেলেদিল আমি ওর মুখের দিকে না তাকিয়েই বাঁদিকেরটায় মুখ দিলাম ডানদিকের ফুলের পরাগ ফুলে ফেঁপে বেদানার দানার মত রক্তিম, আমি নিজেকে স্থির রাখতে পারছিনা, কি গায়ের রং ঝিমলির, যেন গলান সোনা ঝরে ঝরে পরছে, আমি ওর বেদানার দানায় দাঁত দিলাম, এই প্রথম ঝিমলি উঃ করে উঠল, কি মিষ্টিলাগছে ওর গলার স্বর, যেন ককিল ডেকে উঠল। ঝিমলি নিজে থেকেই ওর পেন্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিল, তারপর পায়েপায়ে পেন্টটা খুলে ফেলল, আমি ওর বুক থেকে আস্তে আস্তে নিচের দিকে নামলাম, সুগভীর নাভী, ওর শরীর থেকে মুখ না সরিয়েই নাভীর ওপর জিভ দিয়ে বিলি কাটলাম, ও কেঁপে কোঁপে উঠল আমি ওর মুখ দেখতে পাচ্ছিনা, নিস্তব্ধে আমার খেলা খেলে চলেছি। ও আমার মাথার চুলে হাত রাখল, আস্তে আস্তে বিলি কাটছে, আর আমি ওর সুগভীর নাভীর সুধা পান করছি। আমার হাত ওর তানপুরায় সুর ধরেছে। ওঃ কি নরম, শিমুল তুলাকেও হার মানায়। মাঝে মাঝে হাতটা দুষ্টুমি করার জন্য পাছু ফুটোতেও চলে যাচ্ছে। ঝিমলি শরীরে বসন্তের বাতাস। দুলে দুলে উঠছে। আলো অন্ধকার এই শীততাপ নিয়ন্ত্রিত কুপে এক জোড়া মানব মানবী আদিম লীলায় মত্ত কেউ বাধা দেবার নেই , কেউ উঁকি ঝুঁকি দেবার নেই, চারিদিক নিস্তব্ধ, একজন আর একজনকে তার সর্বস্ববিনা দ্বিধায় দান করে চলেছে। দুজনেই যেন একে অপরের পরিপূরক। কতোক্ষণ ওর নাভিমূলে আমার জিভ খেলা করেছে আমি জানিনা।
এবার শেষ ধাপ চরম সীমানায় এসে পোঁছলাম। ওপরওয়ালা সমুদ্রের মতো এই বিশাল অববাহিকা কি ভাবে তৈরি করেছে আমি জানিনা, সত্যিই এ জিনিষ প্রকৃতির দান, অনেক ভাগ্য করলে এজিনিষ পাওয়া যায়। ঝিমলির পুষি সেভ করা, ছেলেরা দারি কামানোর পর তাদের গালে একটা নীলাভ রেখার ছায়া পরে , ঝমলির পুষিও এই মুহূর্তে সেইরকম দেখাচ্ছে। টকটকে রং, মাঝখানে হাল্কা বেদানা রংএর আস্তরণ, আমি ঠোঁট ছোওয়ালাম, প্রচন্ড রোদের পর ঝির ঝিরে বৃষ্টিতে মাটি থেকে যেমন সোঁদা সোঁদা গন্ধ বেরয় , ওর পুষি থেকেও এই মুহূর্তে সেইরকম গন্ধ বেরোচ্ছে। যে কোন পুরুষকে পাগল করে দেবার জন্য এটা যথেষ্ট। আমি ওর সুন্দর ক্যানভাসে জিভ দিয়ে ছবি আঁকলাম, ঝিমলি কেঁপে কেঁপে উঠল। আমার মাথাটা চেপে ধরে ওর অভিব্যক্তি প্রকাশ করল, তারপর আমাকে তুলে ধরে, নিজে হাঁটু গেড়ে বসে পরল, আমার সোনামনিকে ওর মুখের ভেতর চালান করে দিয়ে, আপন মনে মাথা দোলাতে লাগল, আমি পাঞ্জাবীটা খুলে ফেললাম, এই আরাম দায়ক স্থানেও আমার কপালে বিন্দু বিন্দু ঘাম, আমি এবার কোমর দোলাতে শুরু করলাম, ঝিমলিও আমার সোনায় মুখ দিয়ে এই প্রথম আমার চোখে চোখ রাখল, মুখের বলি রেখায় বিস্ময়কর জয়ের আবেশ। আমি ওকে তুলে ধরে জাপটিয়ে আমার বার্থে শুইয়ে দিলাম। আমার ঠোঁট ওর ঠোঁটে আমার বাম হাত ওর বুকে ডানহাত ওর পুষিতে, ওর পুষি এখন ভিজে মাটির মত সেঁত সেঁতে, ও ডান হাতটা দিয়ে আমার সোনামনিকে আদর করছে, মিনিট পাঁচেক পর আমি উঠে দাঁড়ালাম আমার এরোপ্লেন লেন্ডিং করার জন্য ব্যস্ত হয়ে পরেছে। আমি ইসারায় ওর অনুমতি চাইলাম, ওর চোখে মুখে এক অনাবিল আনন্দের স্পর্শ, ও অনুমতি দিল

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*