Monday, June 2, 2014

মুখ চোদা করতে করতে

৪৫বছর বয়সেও অমলবাবু ’ র যৌন বাসনা একটুও কমেনি, বরং দিন দিন বেড়েই চলেছে। অন্যদিকে তার বউ কামিনীবালা, সবে ৩৫ বছরের। অথচ তার লিকলিকে হাড়-সর্বস্ব শরীর দেখলে মনে হয় ৪০ পেরিয়ে গেছে। চুদতে চাইলেই আজকাল কেমন যেন খ্যাকখ্যাক করে ওঠে। অবশ্য একসময় চুদে চুদে বউটার উপর কম অত্যাচার করেননি তিনি। বউটাও তখন তেমন আপত্তি করতো না। চোদা খেয়ে আরামও পেত। কিন্তু কি যে হয়েছে আজকাল! যত দিন যাচ্ছে বউটার শরীর স্মশানের মড়ার মতো হয়ে যাচ্ছে। আর মেজাজটাও সারাক্ষণ তিরিক্ষী। এমনিতেই অমলবাবুর চোদার খায়েশ সবসময়ই একটু বেশী। তার উপর বউটাকেও আজকাল নিয়মিত চুদতে না পেরে সারাক্ষণই মাথার ভিতর চোদারইচ্ছাটা থেকেই যায়। রাস্তা-ঘাটে যুবতী মেয়ে-বউ দেখলেই বাড়াটা সাথে সাথে চড় চড় করে ওঠে। আর তারপর নিজের হাতেই বাড়া খেঁচে রস বের করে বাড়াটাকে শান্ত করা ছাড়া কোন উপায় থাকে না। কিন্তু তাতে কি আর তৃপ্তি হয়! চোদার ইচ্ছেটা সারাক্ষণই মাথায় ঘুরতে থাকে।

অমলবাবুর দুই ছেলে-মেয়ের মধ্যে মেয়ে লীলা বড়। বয়স ১৪ পেরিয়েছে গত মাসে। কাছেই কলোনীর স্কুলে অষ্টম শ্রেণীতে পড়ে। অমলবাবু নিজেখুব বেশী লম্বা চওড়া না হওয়ায় ছেলে-মেয়ে দুটোও লম্বায় তেমন বেড়ে উঠেনি। তবে অমলবাবু খেয়াল করেছেন গত একটা বছরে মেয়ের শরীরটা হঠাৎ করেই বেশ একটু অন্যরকমভাবে বেড়ে উঠেছে। ছোটখাট শরীরে বুকদুটো বেশ চোখে পড়ার মতো বড় আর ভরাট একটা আকার নিয়েছে। বিশেষ করে আকাশী রঙের স্কুল ড্রেসটা পরে যখন স্কুলে যায়-আসে, কোমরে বেল্টটা বাধাথাকায় বুকদুটো আরো প্রকট হয়ে ওঠে। অমলবাবু হঠাৎ হঠাৎ দু ’ একদিন মেয়েকে স্কুলে পৌঁছে দেয়ার সময় রাস্তার লোকজনের মেয়ের বুকের দিকে হা করে তাকিয়ে থাকা দেখে ব্যাপারটা তিনি প্রথম লক্ষ্য করেন। তারপর থেকে তার নিজের চোখদুটোও প্রায়ই মেয়ের বুকে আটকে যায়। বাড়ীতে বেশীরভাগ সময়ই মেয়েটা শার্ট, গেঞ্জি অথবা পাতলা কোন জামা পরে থকে। আর সেটা পেটের দিকে ঢিলা থাকলেও বুকের কাছটায় এমন আটসাট হয়ে থাকে যে তাতের মেয়ের বড় বড় দুধের অস্তিত্বটা ঠিকই বোঝা যায়। আর শার্ট পরে থাকলে তো টুকটাক এটা সেটা করার সময় যখন সামনের দিকে ঝুঁকে পড়ে তখন গলার কাছে শার্টের খোলা বোতামের ফাক দিয়ে মেয়ের দুধদুটো এমন একটা খাঁজ তৈরী করে, পরিপূর্ণ যুবতী কোন মেয়ের ভরাট দুধের খাঁজই শুধু এমন হতে পারে।
হঠাৎ করে মেয়ের বুকদুটো এত বড় আর পুরুষ্ঠ হয়ে ওঠায় অমলবাবু ভাবেন, মেয়েটা এই বয়সেই কোন ছেলের পাল্লায় পড়েনি তো!! আজকাল তো হরহামেশাই দেখা যায় স্কুল ড্রেস পরা লীলার বয়সী ছেলে-মেয়েগুলো স্কুল ফাঁকি দিয়ে পার্কে বসে প্রেম করছে। এই বয়সে চোদার মতো সুযোগ হয়তো তারা করে উঠতে পারে না কিন্তু সুযোগ বুঝে টুকটাক চুমু খাওয়া, মাই টেপা, সম্ভব হলে হাত দিয়ে একে অন্যের বাড়া-গুদ কচলা-কচলী যে চলে এটা অমলবাবু অনেকের কাছেই শুনেছেন। হঠাৎ কোন পার্কের পাশ দিয়ে যাওয়ার সময় তিনি নিজেও তো দু ’ একবার এমন দেখেছেন। তার নিজের মেয়েটাওওরকম কিছু করে কিনা কে জানে! তা নাহলে মেয়ের দুধ দু ’ টো হঠাৎ এমন করে বড় হওয়ার স্বাভাবিক কোন কারণ অমলবাবুখুঁজে পেলেন না। পুরুষ মানুষের হাত না পড়লে ও ’ র বয়সী মেয়ের দুধ হঠাৎ করে ভরাট হয়ে ওঠার কথা না! আর শুধু বুকদুটোই না, লীলার পাছাটা! ছোটখাটো কোমরের নীচ থেকে হঠাৎ করে বাঁক নিয়ে ঢেউয়ের মতো ফুলে ফেঁপে বেশ ভারী হয়ে উঠেছে পাছাটাও। হাটার সময় স্বাস্থ্যবতী যুবতী মেয়েদের মত বেশ দোলও খায় -এটা অমলবাবু পিছন থেকে খেয়াল করেছেন বেশ কয়েকবার। কোমরের নীচ থেকে পিছন দিকে ওমন ঠেলে ওঠা ভরাট পাছার দোলানি দেখলে যে কোন পুরুষ মানুষেরই ইচ্ছে করবে সোজা গিয়ে পাছার খাঁজে বাড়াটা চেপে ধরতে।
সত্যি কথা বলতে কি, অমলবাবুরনিজের বাড়াটাও কয়েকবার শক্তহয়ে
আজ সকালে কামিনী ছেলেকে নিয়ে বাপের বাড়ী গেছে তার দাদার ছেলের অন্নপ্রাসনে। মেয়েটাকে রেখে গেছে, সামনে তার পরীক্ষা, এইসময় স্কুল কামাই করা ঠিক হবেনা বলে। আজকেও অমলবাবু অফিস থেকে বাসায় ফিরতেই লীলা দৌড়ে এসে বাবাকে জড়িয়ে ধরে আহ্লাদী সুরে বলল, “ বাআআআবা, সেই কখন থেকে তোমার ফেরার অপেক্ষায় বসে আছি! একা একা বাসায় ভয় করেনা বুঝি? আমি বাসায় একা আছি এটা ভেবেও তো আজ একটু তাড়াতাড়ি আসতে পারতে। ” লীলাঅভিমানের সুরে বলে। মেয়ের বড় বড় দুধটা গায়ে ঠেকতেই অমলবাবুর শরীরটা কেমন যেন করে উঠলো। অমলবাবুও মেয়ের কাধের উপর দিয়ে হাতটা নিয়ে গিয়ে মেয়ের পিঠে চাপ দিয়ে ছোট্ট শরীরটা সামনে এনে নিজের বুকের সাথে চেপে ধরে বললেন, “ অফিস থেকে ইচ্ছে করলেই কি আগে আগে ফেরা যায় রে মা! ” সামনাসামনি মেয়েকে নিজের সাথে চেপে ধরায় মেয়ের দুটো দুধই অমলবাবুর পেটের সাথে লেপ্টে গেল একবারে। শোয়ার ঘরের সামনে এসে মেয়েকে ছেড়ে দিয়ে অমলবাবু ঘরের সামনে রাখা চেয়ারটায় বসতে বসতে বললেন, “ ছাড় দেখি, জুতোটা খুলতে দে। ” বলে অমলবাবু সামনের দিকে ঝুঁকে পায়ের জুতোটা খুলতে লাগলেন।জুতো জোড়া খুলে পাশে রাখতেই লীলা আবার পাশ থেকে বাবাকে জড়িয়ে ধরে বললো,
- “ বাবা, একটা কথা বলবো? রাগ করবে না তো? ”
চেয়ারে বসা অবস্থায় লীলা পাশ থেকে জড়িয়ে ধরায় মেয়ের দুধটা এবার অমলবাবু কাধে চেপে আছে। বেশ ভালই লাগছে অমলবাবুর কাধে মেয়ের নরম গরম দুধের ছোঁয়াটা। বাড়াটা প্যান্টের ভিতর একটু একটু করে মোচড় দিতে শুরু করেছে।
- “ কি কথা? বলে ফেল্*। ”
- “ সেদিন না আমার এক বন্ধু এত্ত সুন্দর একটা জুতো পরে এসেছে! আমার ভীষণ পছন্দ হয়েছে জুতোটা। আমাকে একটা কিনে দেবে? ” এই বলে লীলা আরোসোহাগ করে বাবার গলাটা শক্ত করে জড়িয়ে ধরলো। লীলা এমন করাতে তার দুধদুটো অমলবাবুরকাধে বেশ করে ঘষা খেল। আর তাতে অমলবাবুর বাড়াটাকে আর সামলে রাখা মুশকিল হয়ে পড়লো। প্যান্টের ওই জায়গাটাকে তাবুর মতো উঁচু করে রাখলো শক্ত বাড়াটা। অমলবাবু একটা হাত লীলার পিছনে নিয়ে গিয়ে ভারী পাছাটায় চাপ দিয়ে মেয়েকে নিজের গায়ের সাথে আরো চেপে ধরে বললেন,
- “ এই সেদিনই না তোকে একজোড়া জুতো কিনে দিলাম! এত তাড়াতাড়ি আবার কেন? ”
লীলা এবার পাশ থেকে ধপ করে বাবার কোলের উপর বসে পড়ে আরোআহ্বলাদ করে বললো,
- “ দাওনা বাবা, প্লীইজ। মাত্রতো ৩০০ টাকা দাম, আমি শুনেছি। প্লীইইইজ বাবা, আমার লক্ষী বাবা, দেবে বলো? ”
অমলবাবুর শক্ত হয়ে থাকা বাড়াটা মেয়ের ভারী পাছার চাপ খেয়ে উত্তেজনায়, ব্যাথায় টনটন করতে লাগলো। তার উপর আহ্বলাদ করতে করতে লীলা বাবার গলাটা ধরে ঝোলাঝুলি করতে লাগলো আর পাছাটা ঘসতে লাগলো অমলবাবুরশক্ত বাড়ার উপর। বাড়ার উপর মেয়ের ভারী মাংশল পাছার ডলা খেয়ে অমলবাবুর অবস্থা এমন শোচনীয় হয়ে পড়লো যে তার মনে হলো এভাবে মেয়ের পাছার ডলা আরেকটু খেলেই তার বাড়াটা রস বের করে দেবে। তাহলে আর কেলেংকারীর শেষ থাকবেনা। অমলবাবু ছটফট করে উঠে বললেন,
- “ আচ্ছা, আচ্ছা, ঠিক আছে। সামনের মাসের বেতন পেয়ে নেই,তারপর দেখা যাবে। এখন আমাকে একটু চা করে দে তো মা, মাথাটাবড্ড ধরেছে। ”
- “ আচ্ছা যাচ্ছি, কিন্তু মনে থাকে যেন, সামনের মাসেই। ”
এই বলে বাবাকে ছেড়ে দিয়ে লীলা রান্নাঘরের দিকে গেল। অমলবাবুও বাড়াটা হাত দিয়ে চেপে ধরে তাড়াতাড়ি বাথরুমেরদিকে দৌড় দিলেন।
এভাবে আরো দুই এক দিন যাওয়ারপর একদিন রাতে খেয়ে দেয়ে বাপমেয়েতে বসে টিভি দেখছিল। লীলা বাবার বুকের উপর হেলান দিয়ে আধশোয়া হয়ে বাবার হাতদুটো তার দুই বগলের নিচ দিয়ে সামনে এনে পেটের উপর ধরে রেখে নাটক দেখতে লাগলো। এতে অমলবাবুর দুই হাতেই কনুইয়েরর উপরের পাশটায় মেয়ের দুধ দু ’ টোর স্পর্শ পাচ্ছিলেন। বেশ ভালই লাগছিলঅমলবাবুর। কামিনী বাপের বাড়ী যাওয়ার পর থেকে এ কয়টা দিন মেয়ের আহ্বলাদটা যেন আরো বেড়ে গেছে। যতক্ষণ বাসায় থাকেন বাপ মেয়েতে এ ধরণের ঘটনাও যেন একটু বেশী বেশী ঘটছে বলে মনে হল অমলবাবুর। তাছাড়া এ কয়দিনে মেয়ের কিছু কিছু আচরণে অমলবাবুর মনে হলো মেয়েটাও যেন কিছুটা ইচ্ছা করে জেনে বুঝেই তার বড় বড় দুধ দু ’ টো নানান ছুতোয় তার গায়ে লাগায়। এটা বুঝতে পেরে অমলবাবু খুব অবাক হচ্ছেন এবং সাথে সাথে প্রচন্ড যৌন উত্তেজনাও অনুভব করছেন। মাঝে মাঝে তারও ভীষণ ইচ্ছে করছে মেয়ের দুধ দু ’ টো দুহাতেধরে টিপে, চটকে আদর করে দিতে। কিন্তু নিজের মেয়ের সাথে এসব করতে দ্বিধাও হয়।
নাটকটা শেষ হলে অমলবাবু লীলাকে বললেন,
- “ এবার গিয়ে শুয়ে পড়্* মা, সকালে স্কুল আছে। আর রাত জাগিস্* না। ”
- “ তুমি শোবেনা বাবা? তোমারওতো অফিস আছে সকালে। ”
- “ আমি আরো কিছুক্ষণ দেখে শুয়ে পড়বো, তুই যা। ”
লীলা উঠে ঘুমাতে চলে গেল। বেশ কিছুক্ষণ এ চ্যানেল, ও চ্যানেল ঘুরে শেষে অমলবাবু একটা এ্যাডাল্ট চ্যানেলে এসে স্থির হলেন। চোদাচুদির একটা দৃশ্য দেখাচ্ছে চ্যানেলটাতে। যদিও খোলাখুলি সবকিছু দেখাচ্ছে না, কিছুটা রেখেঢেকে দেখাচ্ছে। তবুও সেটা কম উত্তেজনাকর না। অমলবাবু চ্যানেলটাতে আটকে গেলেন।
ওদিতে লীলা বিছানায় শুয়ে শুয়ে ছটফট করছে। কেন জানি কয়দিন ধরে রাতে তার ঘুম আসতেচায়না কিছুতেই। শরীরটায় কেমন যেন একটা অস্থিরতা অনুভব করে। বাবার বিছানায় গিয়ে বাবাকে জড়িয়ে ধরে ঘুমাতে ইচ্ছে করে তার। কিন্তু বাবা যদি তার মনের ভিতরের নোংরা ইচ্ছাগুলো টের পেয়ে রেগে যায়, সেই ভয়ে বাবাকে বলতেও পারেনা। বেশ কিছুদিন ধরে নানা অজুহাতে, নানা বাহানায় বাবার সাথে সে যা যা করছে তা বেশ জেনেবুঝেইকরছে সে। কিছুদিন আগেও এত কিছু বুঝতো না সে। কিন্তু ৭/৮ মাস আগে একই স্কুলে তার চেয়ে দুই ক্লাস উপরে পড়া দীপকের সাথে সম্পর্কটা হওয়ার পর থেকে সে শরীরের এই আনন্দের দিকটা জানতে পেরেছে। অবশ্য এর আগে তার ক্লাসের অপেক্ষাকৃত বয়সে বড়, পড়াশুনায় মাথা মোটা মেয়েলতার কাছে গল্প শুনে শুনে ছেলেমেয়েতে চোদাচুদির ব্যাপারটা সম্পর্কে অস্পষ্ট একটা ধারণা সে আগেই পেয়েছে। ছেলেরা মাই টিপলে নাকি দারুণ সুখ হয়। লতার এক জামাইবাবু নাকি সুযোগ পেলেইলতার মাই টিপে দেয়। আর আসল মজা নাকি চোদাচুদিতে। লতা তার দিদির কাছে শুনেছে। ছেলেদের প্যান্টের ভিতর পেচ্ছাপ করার জন্য যে নুনুটা থাকে সেটা নাকি শক্ত করে মেয়েদের পেচ্ছাপের জায়গায় ঢুকিয়ে দিয়ে চোদাচুদি করে। আর তাতে নাকি ভীষণ সুখ। এসব কথা লীলা লতারকাছে শুনেছিল ঠিকই কিন্তু সেই সুখটা ঠিক কেমন, আরামটা কেমন, সে বিষয়ে লীলার কোন ধারণাই ছিলনা। ক্লাসের আরো ২/১ টা মেয়ে রাধা, সাবিতা -ওরা নাকি প্রেম করে কোন্* কোন্* ছেলের সাথে। ওরাও নিজেদের মধ্যে ফিসফিস করে এ ধরণের আলোচনা করে শুনেছে লীলা বেশ কয়েকবার। লতা বলে প্রেম করলে নাকি বয়ফ্রেন্ডরা মাই টিপে দেয়। রাধা-সাবিতারা নিশ্চয়ই ওদেরবয়ফ্রেন্ডদের দিয়ে মাই টিপিয়ে আরাম নেয়। তবে লতা লীলাকে সাবধান করে দিয়ে বলেছিল, খবরদার, বয়ফ্রেন্ডকে চুদতে দিবি না কখনো। বিয়ের আগে চোদালে নাকি অনেক বড় বিপদ হতে পারে।কি বিপদ তা অবশ্য লতা বলেনি।এসব শুনে শুনে লীলারও খুব কৌতুহল হতো সত্যি সত্যি এসব করে দেখার জন্য। কিন্তু কিভাবে করবে ভেবে পেতোনা। এরই মধ্যে দীপকের সাথে কেমন করে যেন ওর প্রেম হয়ে গেল। তারপর গত ৫/৬ মাসে বেশ কয়েকবার দীপক ওকে পার্কে নিয়ে গিয়ে ঝোপ ঝাড়ের আড়ালে বসে ওর মাই টিপে দিয়েছে। মাইটিপলে যে এতো সুখ হয় তা লীলা লতার কাছে শুনেও অনুমান করতে পারেনি এতদিন। দীপক যেদিন প্রথম ওর মাইতে হাত দিল, সমস্ত শরীরটা কেঁপে উঠেযেন অবশ হয়ে গেল লীলার প্রথমে। ভয়ে লীলাতো দীপককে আর মাইতে হাত দিতেই দিচ্ছিলনা এরপর। কিন্তু দীপক জোর করে বেশ কয়েকবার মাইতে হাত বুলিয়ে টিপে দিতেই লীলা দেখলো একটু ভয় ভয়লাগলেও বেশ আরামও লাগছে। তাই আস্তে আস্তে দীপককে সে আর বাঁধা দেয়নি। তারপর একদিন জামার উপর দিয়ে মাই টিপতে টিপতে দীপক হঠাৎ তার গলার কাছ থেকে জামার ভিতরে হাত ঢুকিয়ে দিয়ে ব্রায়ের ভিতর তার খোলা মাইদুটো নিয়ে বেশ করে টিপে দিতে লাগলো, সেদিনতো ভীষণ আরামে লীলার মরে যেতে ইচ্ছে করছিল। তার গুদের ভিতরটা শিরশির করতে করতে পানির মতো কি যেন বের হয়ে তার প্যান্টিটা ভিজিয়ে দিয়েছিল সেদিন, লীলা বেশ টেরপাচ্ছিল। এরপর থেকে দীপক প্রায়ই স্কুল ফাঁকি দিয়ে তাকে পার্কে নিয়ে গিয়ে অনেকক্ষণ ধরে ধরে তার মাই টিপে দিত। লীলারও ভীষণ সুখ হতো। মাই টেপা খাওয়াটা যেন লীলার নেশা হয়ে গিয়েছিল। কিছুদিন যেতে না যেতেই এভাবে স্কুল ফাঁকি দিয়ে দীপকের সাথে ঘন ঘন পার্কে বেড়াতে যাওয়ার জন্যে লীলা নিজেই অস্থির হয়ে উঠতো। পার্কে যাওয়া মানেই তো আরাম করে দীপককে দিয়ে মাই টেপানো। মাঝে মাঝে দু ’ একদিন দীপক একটা হাতে মাই টিপতে টিপতে অন্য হাত লীলার গুদের কাছে নিয়ে গিয়ে সালোয়ার আর প্যান্টির উপর দিয়ে গুদটাও টিপে দিত। আর একদিনতো লীলার হাত নিয়ে দীপক তার প্যান্টের উপর দিয়ে বাড়াটা ধরিয়ে দিল। উফফ্* কি শক্ত বাড়াটা! অমন নরম নুনুটা যে ছেলেরা কি করে অত শক্ত করে লীলা ভেবে পায়না!! ৩/৪ মাস ধরে এভাবে নিয়মিত মাই টেপা খেতে খেতে লীলার আপেলের মতো মাইদুটো আকারে বেশ অনেকটাই বড় হয়ে উঠলো। মাত্র ২/৩ মাস আগে কেনা ব্রা গুলোর একটাও এখন লীলার গায়ে লাগে না। কিছুদিন আগে মা ’ র সাথে গিয়ে আবার নতুন সাইজের ব্রা কিনে এনেছে লীলা। রাস্তা ঘাটে সবাই এখন ওর মাইয়ের দিকে কেমন কেমন করে যেন তাকিয়ে থাকে। লীলার মনে মনে একটু ভয়ও হয়- মা, বাবা তার মাইদুটোর এই হঠাৎ এতো বড় হয়েযাওয়া নিয়ে কোন প্রশ্ন করে বসে কিনা এটা ভেবে। কিন্তু মায়ের শরীর প্রায়ই খারাপ থাকায় এসব দিকে মায়ের বোধহয় তেমন লক্ষ্য নেই। তবে বাবা যে তার বড় বড় মাইদুটো প্রায়ইখেয়াল করে এটা লীলা বেশ টের পায়। তাই যতক্ষণ বাবা বাড়ীতে থাকে পারতপক্ষে লীলাতার সামনে পড়তে চাইতো না খুবএকটা। এত ভয়, দুশ্চিন্তার মধ্যেও দীপকের সাথে পার্কে গিয়ে মাই টেপানো থেমে থাকেনি। কিন্তু মাস দু ’ য়েক আগে থেকে হঠাৎ করে দীপক তার সাথে সব যোগাযোগ একেবারে বন্ধ করে দিল। সে ডাকলে শোনেনা, চিঠি দিলে উত্তর দেয়না, এমনকি লীলাকে দেখলেই ঘুরে অন্য দিকে চলে যায়। অনেক চেষ্টা করেও লীলা কোনভাবেই দীপকের সাথে যোগাযোগ করতে পারছে না আর। তারপর এই মাস খানেক আগে লীলাতার এক বান্ধবীর কাছে জানতে পারলো দীপক তার এক বন্ধুর বোনের সাথে চুটিয়ে প্রেম করে এখন। লীলা মনে মনে ভেবে অবাক হলো, দীপক যে অন্য একটা মেয়ের সাথে প্রেম করছে এখন -এটা শুনে তার তেমন হিংসা বা রাগ হচ্ছে না। এমনকি দীপকের সাথে যে তার অনেকদিন কথা হয়না, তেমন করে দেখাও হয়না – এতে তার তেমন খারাপও লাগছে না। শুধু দীপক যে তাকে পার্কে নিয়ে গিয়ে আর মাই টিপে দেবেনা, অমন সুখ, ওই আরাম যে সে আর পাবে না – এটা ভেবেই মন খারাপ হচ্ছে শুধু! “ ইসস্* কতদিন মাই টেপা খাওয়া হয়নি! ” লীলা ভাবে মনে মনে।
লীলার খুব ইচ্ছে করে কেউ যদিতার মাই দুটো একটু টিপে দিত!!রাতে শোয়ার পর মাইয়ের বোটাদুটো কেমন যেন শিরশির করে আর চুলকায়। তখন নিজেই হাত দিয়ে নিজের মাইদুটো টেপে লীলা। কিন্তু তেমন সুখ হয় না। মাঝে মাঝে পাশে ঘুমিয়ে থাকা ১০ বছরের ভাই পিন্টুর হাতটা আস্তে আস্তে টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে বুলিয়ে বুলিয়ে সেই সুখটা নেয়ার চেষ্টা করেছে। কিন্তু সাধ মেটেনা তাতে। তার চেয়ে বরং বাবা অফিস থেকেফিরলে যখন সে দৌড়ে গিয়ে বাবাকে জড়িয়ে ধরে তখন একটা মাই বাবার পেটের সাথে লেপ্টে যায়। আর ওভাবে জড়িয়ে ধরে হেঁটে হেঁটে ঘরে ঢোকার সময় যখন মাইটা বাবার পেটের সাথে ডলা খায়, তখন বেশ সুখ হয়লীলার। তাই আজকাল রোজ বাবা অফিস থেকে ফিরলেই সে দৌড়ে গিয়ে দরজা খুলে নানা রকম আহ্বলাদ করার ছুতোয় বাবাকে জড়িয়ে ধরে বাবার গায়ে মাই চেপে ধরে। তাছাড়া যতক্ষণ বাবা বাড়ীতে থাকে সে নানান অজুহাতে বাবার শরীরের বিভিন্ন জায়গায় তার মাই ঠেকানোর সুযোগ খোঁজে। বাবা যদি তার মাইতেও একটু হাত বুলিয়ে আদর করে দিত তাহলে খুব সুখ হতো লীলার? লীলার ভীষণ ইচ্ছে করে বাবা তার মাইদু ’ টো ধরে টিপে দিক। যদিও এসব ইচ্ছের জন্য মনে মনে সে নিজেকে খুব খারাপ ভাবে। নিজের বাবার হাতে মাই টেপা খেতে ইচ্ছে করা কোন মেয়ের কি উচিৎ? কিন্তু তারপরও ইচ্ছেটাকে সে কোনভাবেই থামাতে পারেনা। যত দিন যাচ্ছে ইচ্ছেটা তার আরও বাড়ছে দিন দিন। ছিঃ ছিঃ, বাবা যদি কোনভাবে বুঝতে পারে তার এই ইচ্ছের কথা!! তাহলে বাবা নিশ্চয়ই তাকে ভীষণ খারাপ মেয়ে ভাববে, তাকেআর একটুও ভালবাসবে না। অবশ্য সেও খেয়াল করে দেখেছে,বাবাও আজকাল তার মাইয়ের দিকে খুব দেখে। এমনকি সে যখনবাবার গায়ে মাই চেপে ধরে সুখনেয় তখন মাঝে মাঝে বাবাও তাকে নিজের গায়ের সাথে চেপে ধরে তার পিঠে, পাছায় হাত বুলিয়ে আদর করে দেয়। আর সে সময়ে বাবা তার ওটাকে শক্তও করে ফেলে। তার মানে কি বাবারও ভাল লাগে তার মাইয়ের চাপ খেতে!!? ভেবে পায়না লীলা। তবে লীলার খুব ইচ্ছে করে বাবার ওটা একটু ছুঁয়ে দেখতে। কিন্তু হাত দিয়ে ধরা তো আর সম্ভব না। তাই সেদিন বাবার কাঁধে মাইদুটো বেশ খানিক্ষণ ধরে ঘষাঘষি করতে করতে যখন খেয়াল করলো বাবার প্যান্টের ওই জায়গাটা শক্ত মতো কিছু একটা উঁচু হয়ে উঠেছে তখন ইচ্ছে করেই আহ্বলাদ করতে করতে সে বাবার কোলে বসে পড়েছিল। আর বসার সাথে সাথেই টের পেল বাবার শক্ত বাড়াটা তার পাছার নরম মাংসে চাপ দিচ্ছে নীচ থেকে। ওটাকে আরো ভালভাবে পাছায় অনুভব করার জন্য তাই সে ইচ্ছে করেই পাছাটা নাড়াচাড়াকরে বাবার বাড়াটাকে ডলে দিচ্ছিল পাছা দিয়ে। ওমন করতে করতে বাড়াটা যখন তার দুই পাছার মাঝখানের খাঁজে এসে আটকে যাচ্ছিল তখন বেশ লাগছিল লীলার। মনে হচ্ছিল, বাবার প্যান্টটা আর তার প্যান্টিটা মাঝখানে না থাকলে আরো অনেক আরাম হতো। কিন্তু সেটা তো আর সম্ভব না! অবশ্য গতকাল একটু বুদ্ধি খাটিয়ে বাবার কাছ থেকে একটু অন্যরকম, একটু বেশীই আরাম খেয়ে নিয়েছে লীলা। ভীষণ ভাল লেগেছিল লীলার।
মা চলে যাওয়ার পর থেকে এই কয়দিন বাসায় লীলা শুধু একটা গেঞ্জি আর একটা ছোট স্কার্ট পরে থাকে, যেটা বড়জোর তার উরুদুটো ঢেকে রাখে। গেঞ্জিরনীচে ব্রা আর স্কার্টের নীচে প্যান্টিটা পরা থাকে অবশ্য। গতকালও গেঞ্জি আর স্কার্ট পরা ছিল। সন্ধ্যার দিকে পড়তে বসে লীলার মাইদুটো কেমন যেন টনটন করছিল। মনে হচ্ছিল কেউ তার মাইদুটো ধরে আচ্ছা করে টিপে চটকে দিলে বোধহয় শান্তি হতো। কিছুতেই পড়ায় মন বসছিল না। ভাবছিল বাবার কাছে গিয়ে বাবার গায়ে মাইদুটো চেপে ধরলে হয়তো ভাল লাগবে একটু। এসব ভাবতে ভাবতেই হঠাৎ করে লীলার মাথায় একটা কুবুদ্ধি খেলে গেল। লীলা উঠে কি মনে করে গেঞ্জির নীচ থেকে ব্রাটা খুলে রেখে দিল। তারপর বাবার ঘরে গিয়ে বলল,
- “ বাবা, একটু আমার ঘরে এসো না, তাকের উপর থেকে আমার ব্যাগটা একটু নামিয়ে দেবে। ”
অমলবাবু টিভিতে কি একটা প্রোগ্রাম দেখছিলেন বেশ মন দিয়ে। সেদিকে তাকিয়েই বললেন,
- “ কেন? একটা চেয়ার নিয়ে তুই নিজেই তো নামাতে পারিস। ”
- “ না, চেয়ারের উপর উঠে দাড়াতে আমার ভয় করে, যদি পড়ে যাই। তুমি এসো না একটু। ” বলেআহ্লাদ করে বাবার হাত ধরে টানতে লাগলো লীলা। অমলবাবু লীলার দিকে তাকিয়েই বুঝলেন মেয়েটা আজ গেঞ্জির নীচে ব্রা, সেমিজ কিছুই পরেনি। গেঞ্জির উপর থেকে মেয়ের দুধের বোটাদুটো উঁচু হয়ে আছে।
অমলবাবু উঠতে উঠতে বললেন, – “ উফফ্*, একটু শান্তি করে টিভিটাও দেখতে দিবিনা। ঠিক আছে চল, দেখি। ” বলে অমলবাবু লীলার পিছন পিছন ওর ঘরে গিয়েঢুকলেন। ঘরের এক পাশের দেয়ালে বেশ উঁচুতে একটা তাকের উপর সচরাচর ব্যবহার করা হয়না এমন জিনিসগুলো রাখা থাকে। বেশীরভাগই স্যুটকেস, ব্যাগ এসব। তার থেকেই একটা ব্যাগ দেখিয়ে দিয়ে সেটা ওখান থেকে নামিয়ে দিতে বলল লীলা। অমলবাবু বললেন, – “ কি করবি ওই ব্যাগ নামিয়ে? কি আছে ওতে? ”
- “ আমার একটা পুরানো বই আছে ওটার ভিতর। কাজে লাগেনা বলে রেখে দিয়েছিলাম। এখন একটু লাগবে। দাওনা তুমি নামিয়ে। ”
অমলবাবু দেখলেন অত উঁচুতে তার নিজের হাতও পৌঁছাবে না। তিনি লীলাকে বললেন, – “ আমিও তো হাতে পাবোনা ওটা। যা, ওই ঘর থেকে চেয়ারটা নিয়ে আয়। ”
- “ চেয়ার টেনে আনা লাগবে না। তুমি এক কাজ করো, আমাকে উঁচু করে ধরো, আমিই নামিয়ে নিচ্ছি। ”
- “ ঠিক আছে, আয় তাহলে। ” এই বলে অমলবাবু ঘুরে গিয়ে সামনে থেকে লীলার পাছার নিচটায় দু ’ হাত দিয়ে দিয়ে জড়িয়ে ধরে লীলাকে উঁচু করে তুলে ধরলেন। আর লীলা পড়ে যাওয়ার ভয়ে বাবার মাথাটা দু ’ হাত দিয়ে জড়িয়ে ধরে রাখলো। ওভাবে ধরায় অমলবাবুর মুখটা ঠিক লীলার বড় বড় দুটো মাইয়েরমাঝখানে থাকলো আর দুই পাশ থেকে দুটো মাই অমলবাবুর মুখের দুই পাশে চেপে থাকলো। মেয়ের নরম নরম দুটো মাইয়ের মাঝে মুখ গুজে রেখে দুই হাতেমেয়ের ভরাট মাংসল পাছা জড়িয়ে ধরে অমলবাবু যেন স্বর্গে পৌঁছে গেলেন একেবারে। তার মনে হ ’ ল অনন্তকাল যদি এভাবে থাকতে পারতেন!! ওদিকে লীলা এক হাতে বাবার মাথটা চেপে ধরে অন্য হাতটা উঁচু করে যখন ব্যাগটা ধরতে গেল তখন ইচ্ছে করেই একটু বেঁকে গিয়ে তার বামদিকের পুরো মাইটা বাবারমুখের উপর এনে চেপে ধরলো। মেয়ের একটা মাই মুখের উপর চলে আসায় অমলবাবু গেঞ্জির উপর থেকে মেয়ের শক্ত মাইয়ের বোঁটাটা তার ঠোটের উপর অনুভব করলেন। গত কয়েকদিনে লীলার আচরণে অমলবাবু বেশ বুঝতে পারছেন মেয়ে তার ইচ্ছে করেই এমন করছে। অমলবাবুরও ভীষণ ইচ্ছে হলো গেঞ্জির উপর দিয়ে বোটা সমেত মেয়ের নরম মাইটা মুখের ভিতর নিয়ে কামড়ে ধরতে। একটু ইতস্তত করে অমলবাবু মুখটা খুলে বড় করে হা করলেন। আর তাতে বোটাসহ লীলার বড় বড় মাইয়ের অনেকটাই অমলবাবুর মুখের ভিতর চলে আসলো। অল্প কিছুক্ষণ মুখটা ওভাবেই রেখেঅমলবাবু আস্তে আস্তে দুই ঠোট দিয়ে মুখের ভিতরে থাকা মেয়ের মাইটাতে অল্প অল্প চাপ দিতে লাগলেন। লীলার কি যে ভাল লাগছিল বাবাওরকম করাতে। তার ইচ্ছে করছিল বাবা আরো জোরে মাইটা কামড়ে ধরুক, গেঞ্জির উপর থেকেই মাইটা চুষে দিক। ওদিকে সে টের পাচ্ছে তার হাটুর কাছে দুই পায়ের ফাঁকে বাবার বাড়াটা ভীষণ শক্ত হয়ে খোঁচা মারছে। সে পা দুটো একসাথে করে দু ’ পায়ের মাঝখানে শক্ত খাড়া হয়ে থাকা বাড়াটা ধুতির উপর থেকে চেপে ধরলো। বাড়ার উপর মেয়ের দু ’ পায়ের চাপ অমলবাবুকে আরো উত্তেজিত করে তুলল। অমলবাবুমুখের ভিতরে থাকা মেয়ের মাইয়ের বোটাটা জিভ দিয়ে চেটে দিলেন গেঞ্জির উপর দিয়েই। লীলার সমস্ত শরীর থরথর করে কেঁপে উঠলো বাবা এরকম করাতে। হাত পা অবশ হয়ে গেল যেন। আর তাতে তাক থেকে নামিয়ে বেশ কিছুক্ষণ ধরে হাতে ঝুলিয়ে রাখা ব্যাগটা লীলার হাত ফসকে পড়ে গেল মেঝেতে। ব্যাগটা মেঝেতে পড়ার শব্দে অমলবাবুও যেন সম্বিত ফিরে পেলেন। এতক্ষণ যেন ঘোরের মধ্যে ছিলেন তিনি। সম্বিত ফিরে পেতেই এক হাত দিয়ে মেয়ের পাছাটা ধরে অন্য হাতটা মেয়ের পিঠে এনে মেয়েকে নিজের সাথে চেপে ধরে রেখে নীচের দিকে নামাতে লাগলেন। লীলার শরীরটা বাবারশরীরের সাথে একেবারে লেপ্টেথাকায় তার স্কার্টের নীচের দিকটা শরীরের সাথে সাথে নীচে না নেমে বাবার পেটের কাছেই আটকে থাকলো। এভাবে নীচে নামানোর সময় একদিকে মেয়ের মাইদুটো বাবার বুকের সাথে ডলা খেতে খেতে নীচের দিকে নামতে থাকলো আর অন্যদিকে অমলবাবুর খাড়া হয়েথাকা শক্ত বাড়াটাও মেয়ের দুই পায়ের মাঝখানে চাপ খেতে খেতে মেয়ের উরুর দিকে উঠে যেতে লাগলো। লীলার পা মাটি থেকে আর ৬/৭ ইঞ্চি উপরে থাকতেই অমলবাবুর বাড়াটা সরাসরি লীলার গুদে গিয়ে ঠেকলো। বাড়াটা মেয়ের দুই উরুর ফাঁকে তার গুদের উপর এসে আটকানোর সাথে সাথে অমলবাবু মেয়ের শরীরটা আর নীচে নামতে দিলেন না।মেয়ের পাছাটা খামচে ধরে নিজের বাড়ার উপর মেয়ের গুদটা চেপে ধরলেন। স্কার্টটা তো আগেই উপরে উঠে অমলবাবুর পেট আর লীলার পেটের মাঝখানে আটকে আছে। তাই বাবার বাড়া আর মেয়ের গুদের মাঝখানে শুধুই পাতলা একটা ধুতি আর একটা প্যান্টি। ভীষণ উত্তেজনায় অমলবাবুর মনে হলো তার বাড়াটা এবার ফেটে রক্ত বের হয়ে যাবে। ওদিকে বাবার শক্ত বাড়াটা লীলার গুদে চেপে বসাতে লীলা তার দুই পা দিয়ে বাবার কোমর জড়িয়ে ধরলো।উফফ্* বাবার বাড়াটা কি গরম!! লীলার শরীরের মধ্যে কেমন যে হচ্ছে তা সে নিজেও ঠিক মত বুঝতে পারছে না । গুদের ভিতর থেকে শিরশির করে কি যেন বের হতে থাকলো । দীপকের মাই টেপাতেও তো কোনদিন এমন হয়নি তার!! ইসস্* তার প্যান্টিটা আর বাবার ধুতিটা যদি না থাকতো মাঝখানে!! গুদটা যদি সরাসরি বাবার বাড়ার ছোঁয়া পেত!! সে পা দিয়ে বাবার কোমরেচাপ দিয়ে গুদটা বাবার বাড়ার উপর ঘষতে লাগলো । মেয়ের এই আচরণে অমলবাবুর পক্ষে নিজেকে ধরে রাখা সম্ভব হলো আর । বাড়া থেকে মাল বের হয়ে ধুতি ভিজিয়ে দিতে লাগলো । তিনি তাড়াতাড়ি মালাকে ধরে মেঝেতে নামিয়ে দিয়ে বাথরুমের দিকে ছুটলেন । লীলাবুঝতে পারলো না বাবা কেন হঠাৎ তাকে ছাড়িয়ে দিলেন । ভীষণ সুখ হচ্ছিল তার । শরীরটা তখনও ঝিমঝিম করছে । লীলা ওই মেঝেতেই শুয়ে শুয়ে সুখটা অনুভব করলো কিছুক্ষণনিজের ঘরে শুয়ে শুয়ে লীলা এসবই ভাবছিল মনে মনে। ঘটনাটা ভাবতেই তার গুদের ভিতরটা কেমন শিরশির করতে লাগলো। হাত দিয়ে গুদের উপর চাপ দিয়ে বাবার বাড়াটা গুদের উপর অনুভব করার চেষ্টা করলো কিছুক্ষণ গতকালের মতো করে। ভীষণ ইচ্ছে করছিল বাবার বাড়াটা সরাসরি তার গুদের উপর ঘষতে। কিছুতেই শান্তি পাচ্ছেনা লীলা আজ। বারবার শুধু কালকের ঘটনাটা মনে পড়ছে। কিভাবে বাবা তার মাই কামড়ে ধরে বোঁটার উপর জিভ বুলিয়ে দিয়েছিল! কিভাবে তার পাছাটা টিপে ধরে নিজের শক্ত বাড়ার উপর তার গুদটা চেপে ধরেছিল! ভাবতে ভাবতে অস্থির হয়ে উঠলো লীলা। বাবার কাছে গিয়ে বাবাকে জড়িয়ে ধরে শুতে ইচ্ছে করছে। আজ শুধুই টেপ জামা আর প্যান্টি পরে শুয়েছিল লীলা। ওই অবস্থাতেইউঠে বাবার ঘরের সামনে গিয়ে বুঝতে পারলো বাবার ঘরের লাইট জ্বলছে এখনও। তার মানে বাবা এখনও ঘুমায়নি। আস্তে আস্তে দরজাটা ঠেলে দেখলো বাবা বিছানায় আধশোয়া হয়ে টিভি দেখছে এখনও। টিভির দিকে চোখ পড়তেই লীলার চোখ ছানাবড়া হয়ে গেল। কি হচ্ছে টিভিতে এসব!! একটা মেয়ে ন্যাংটা হয়ে বিছানায় শুয়ে আছে আর একটা লোক মেয়েটার বুকের উপর শুয়ে মেয়েটার গুদে তার বাড়াটা বারবার ঢোকাচ্ছে আর বার করছে। লীলা বুঝলো এটাকেই চোদাচুদি বলে, লতার কাছে শুনেছিল সে। মাঝে মাঝে লোকটা চোদা থামিয়ে মেয়েটার বড় বড় মাইদুটো চুষে চুষে খাচ্ছে বাচ্চাদের মতো করে। অমলবাবু চোদাচুদির এই দৃশ্য দেখতে দেখতে এতই বিভোর হয়ে ছিলেন যে তার মাথার পিছন দিকের দরজা দিয়ে লীলা কখন তার মাথার কাছে খাটের পাশে এসে দাড়িয়েছে টেরই পাননি তিনি। হঠাৎ ডান দিকের দেয়ালে লীলার ছায়াটা একটু নড়তেই তিনি চমকে পিছন ফিরে দেখেন তার মাথার কাছে লীলা দাড়িয়ে টিভির দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। অমলবাবু তাড়াতাড়ি টিভিটা অফকরে দিয়ে লীলাকে বললেন,
- “ তুই এখনও ঘুমোসনি!!? ”
লীলা নিজেকে সামলে নিয়ে বলল, “ না বাবা, একদম ঘুম আসছে না। তাই ভাবলাম, তোমার সাথে বসে একটু গল্প করি। কিন্তু ছিঃ বাবা, তুমি এসব কি দেখছিলে? এই অসভ্য জিনিস কেউ দেখে! ”
অমলবাবু প্রথমে একটু হকচকিয়ে গেলেন মেয়ের এমন সরাসরি প্রশ্নে। কিন্তু তিনি তো জানেন মেয়ে তার আগে থেকেই অনেক পেকে গেছে। এসব সে ভালই বোঝে। আর মেয়ে যে এই বয়সেই বেশ কামুকী হয়ে উঠেছে সে তো তার এই কয়দিনের আচরণেইঅমলবাবু ভালভাবেই বুঝে গিয়েছেন। তাই সামলে নিয়ে বললেন,
- “ আয়, বস্* এখানে। কিন্তু ছিঃ কেন রে? বিয়ের পর এসব তো সবাই করে। তোর বিয়ে হলে তুইওতোর বরের সাথে এসব করবি। ”
লীলার খাটের উপর উঠে বাবার পাশে বসতে বসতে বলল,
- “ ছিঃ আমি এসব কখনই করবো না। ”
- “ এখন এমন বলছিস। কিন্তু বিয়ের পর ২/১ বার করলে তুই নিজেই তারপর থেকে করার জন্য অস্থির হয়ে উঠবি। ”
- “ না, এমন অসভ্য কাজ আমি কখনও করতেই দেব না। ”
- “ তুই না করতে দিলেও তোর বর কি তোকে ছাড়বে নাকি? দাড়া, শিগগিরই তোর বিয়ে দিয়ে দেব। ”
- “ উমমম্* মোটেও না। আমি আরো অনেক পড়াশুনা করবো। ”
- “ কিন্তু তুই তো এখনি বেশ বড়হয়ে উঠেছিস্*। তোকে তো আর বেশীদিন বিয়ে না দিয়ে রাখা যাবে না। ”
- “ কোথায় বড় হয়েছি আমি? মাত্র তো ১৪ বছর বয়স আমার। ”
- “ বয়সে বড় না হলেও গায়ে গতরেতো বেশ বেড়ে উঠেছিস। ”
- “ কই? আমাদের ক্লাসের অন্য মেয়েরা তো প্রায় সবাই আমার চেয়ে লম্বা। ”
- “ শুধু লম্বা হলেই কি বড় হয়।তোর শরীরটা কেমন ভারী হয়ে উঠেছে এখনই। তোর বয়সের অন্য মেয়েরা কি গায়ে গতরে এমন বেড়েছে? ”
- “ তার মানে তুমি কি বলতে চাচ্ছ আমি মোটা? দেখোনা, আমার হাত, পা, কোমর সব কেমন স্লীম। ”
- “ আরে বোকা মেয়েদের শরীর কি হাত, পা আর কোমরে বাড়ে? ”
- “ তাহলে আর কোথায় বেড়েছে আমার? ”
অমলবাবু একটু ইতস্তত করে বললেন, “ এই দেখ্*না, তোর কোমরের নীচটা কেমন ভারী হয়েছে, আর বুকটাও কেমন বড় বড় হয়ে উঠেছে। ”
লীলা একটু লজ্জা পেয়ে বলল, “ তুমি ভীষণ অসভ্য বাবা, আমার বুকটা কি এমন বড় হয়েছে? ”
- “ বড় হয়নি!! একেকটা তো এত্ত বড় হবে। ” অমলবাবু হাতটা লীলার মাইয়ের আকার করে দেখালেন।
- “ যাআও, মোটেও অত্ত বড় হয়নি। ”
- “ তাহলে তুই-ই বল্*, কত বড় হবে। ”
লীলা তার বাবার হাতটা ধরে বেশ খানিকটা ছোট করে দিয়ে বলল, “ এইটুকু হবে বড়জোর ”
- “ কক্ষণো না, এর চেয়ে অনেক বড় তোর বুকদুটো ”
- “ মোটেওনা, ওর চেয়ে বড় হবেই না ”
- “ ঠিক আছে, এতটুকু যদি হয় তাহলে কালই আমি তোকে ওই জুতোটা কিনে দেব। আর যদি না হয় তাহলে তুই আমাকে কি দিবি? ”
- “ তুমি যা চাইবে তাই-ই দেব। অবশ্য সেটা আমার কাছে থাকতে হবে ”
- “ ঠিক আছে, তোর কাছে আছে, তুইদিতে পারবি এমন জিনিসই আমি চাইবো ”
- “ কিন্তু কিভাবে প্রমাণ হবেঅতটুকু কিনা? ”
- “ কেন? আমি হাতটা এমন করেই রাখবো, তোর একটা দুদু যদি আমার এই হাতের ভিতরে ঢোকে তাহলে প্রমাণ হবে যে তোর কথাই ঠিক ”
- “ তাহলে তো আমাকে টেপ জামাটা খুলতে হবে!! ”
- “ তা না খুললে প্রমাণ হবে কিভাবে? ”
লীলা তো এমন একটা কিছুর জন্যেই ছটফট করছিল। বাবার হাতের ছোঁয়া তার মাইতে সরাসরি লাগবে এটা ভাবতেই লীলার ভীষণ আনন্দ হচ্ছে। কিন্তু তবুও বাবার সামনে একেবারে খালি গা হতেও তার একটু লজ্জাই লাগছে। বাবা তার বড় বড় মাই দুটো দেখে ফেলবে যে! লীলা একটু ন্যাকামী করে বলল,
- “ না না ছিঃ, আমার ভীষণ লজ্জা করবে বাবা তোমার সামনে জামা খুলে ফেলতে। আমি পারবো না। তুমি জামার উপর থেকেই মেপে দেখো ”
- “ ধুর পাগলী! জামার উপর থেকেমাপ ঠিক ঠিক হয় নাকি? আচ্ছা ঠিক আছে এক কাজ কর, আমি চোখ বন্ধ করে রাখছি, তুই জামাটা খুলে আমার হাতটা নিয়ে তোর দুদুর উপর বসিয়ে দে। ”
- “ আচ্ছা ঠিক আছে। তুমি খবরদার চোখ খুলবে না কিন্তু। ঠিক তো? ”
- “ আচ্ছা খুলবোনা তুই না বলা পর্যন্ত। আর তোর যদি বিশ্বাস না হয় তুই আমার দিকেপিছন ফিরে জামাটা খোল। এই আমি চোখ বন্ধ করলাম। আর এই আমার হাতটা তোর দেখানো মাপের আকার করে রেখে দিলাম। ”
লীলা বাবার একেবারে বুকের কাছে সরে এসে টেপ জামাটা আস্তে আস্তে মাথা গলিয়ে খুলে ফেলল। ব্রা তো পরেইনা রাতে। জামা খুলতেই লীলার বড় বড় মাইদুটো একেবারে আলগা হয়ে গেল।
- “ খুলে ফেলেছি ”
- “ আচ্ছা, এবার আমার হাতটা নিয়ে তোর একটা দুধের উপর বসিয়ে দে। ”
- “ ঠিক আছে, দাও হাত টা। তুমি কিন্তু চোখ খুলবে না একটুও। ”
- “ আচ্ছা বাবা আচ্ছা। খুলবো না চোখ। আর খুললেও তো দেখতে পাবোনা। ”
লীলা ভীষণ উত্তেজনা অনুভব করতে লাগলো। ঘন ঘন নিশ্বাস নেওয়ায় খুব জোরে জোরে বুকটা ওঠানামা করছে তার। বাবার হাতটা ধরে নিজের বগলের নীচ দিয়ে নিয়ে তার ডান মাইটার উপর আস্তে আস্তে বসিয়ে দিল। মাইয়ের উপর বাবার হাতটা স্পর্শ করতেই লীলা কেঁপে উঠলো একটু। মাইটার সামনের অর্ধেকটা অমলবাবুর হাতের ভিতরে ঢুকেছে শুধু বাকী অর্ধেকটা বাইরেই রয়ে গেছে। মেয়ের খোলা মাইটা হাতের ভিতরে পেয়ে অমলবাবু কি করবেন প্রথমে ঠিক বুঝে উঠতে পারলেন না। হাতটা ওভাবেই আলতো করে মাইয়ের উপর রেখে তিনি বললেন,
- “ কি হলো? পুরোটা ধরেছে আমার হাতের ভিতর? ” অমলবাবু ঠিকই অনুমান করতে পারছেন মেয়ের বড় বড় মাইয়ের অনেকটাই এখনও তার হাতের বাইরে।
লীলা খুব আস্তে আস্তে কাঁপা কাঁপা গলায় বলল, “ হুমম, ধরেছে তো। ”
- “ কই দেখি, হাতের বাইরে আর আছে কিনা ” বলে অমলবাবু আস্তে আস্তে মাইয়ের উপর হাতটা আরো বড় করে মেলে দিতে লাগলেন, আর লীলার মাইয়ের বাকী অংশটা একটু একটু করে অমলবাবুর হাতের ভিতরে চলে আসতে লাগলো। মেয়ের পুরো মাইটা হাতের ভিতরে চলে আসার পর অমলবাবু বললেন,
- “ এই তো! এখনো তো তোর দুধের অনেকটাই হাতের বাইরে ছিল! দেখি আরো আছে কিনা হাতের বাইরে ”
বলে অমলবাবু আস্তে আস্তে নরম করে মাইটাতে হাত বুলিয়ে দিতে লাগলেন। মাইটা বেশ বড় হলেও এখনও একেবারে খাড়া, একটুও নীচের দিকে ঝোলেনি।
কিছুক্ষণ এভাবে মাইয়ে হাত বুলিয়ে দেয়াতে আরামে লীলার চোখ বন্ধ হয়ে আসলো। মাইটা কেমন যেন শিরশির করতে লাগলো। মাইয়ের বোঁটাটা শক্তহয়ে উঠলো। অমলবাবু বুঝতে পারলেন মেয়ের ভীষণ আরাম হচ্ছে মাইতে হাত বুলিয়ে দেয়ায়। তিনি মেয়ের শক্ত হয়ে ওঠা মাইয়ের বোটাটায় আঙ্গুল বুলিয়ে দিতে লাগলেন। লীলার শরীরটা আরেকবার কেঁপে উঠলো উত্তেজনায়। সে মনে মনে ভাবলো, বাবা কি মাইটা টিপবে?তার ভীষণ ইচ্ছে করতে লাগলো বাবা যেন মাইটা একটু টিপে দেয়। কিন্তু বাবা শুধু মাইটায় হাত বুলিয়ে যাচ্ছে আর মাঝে মাঝে মাইয়ের বোঁটাটায় আঙ্গুল বুলিয়ে দিচ্ছে। লীলা হতাশ হয়ে উঠলো। বাবা মাইটা টিপে দিচ্ছে না কেন!? বাবা নিজে থেকে না টিপলে সে কিভাবে বলবে টিপতে! কি করলে, কি করলেবাবাকে দিয়ে মাইটা টিপিয়ে নেয়া যায়! এখন বাবা মাই না টিপে তাকে ছেড়ে দিলে সে মারাই যাবে মনে হলো তার! কিছুক্ষণের মধ্যেই লীলা অধৈর্য হয়ে উঠলো। তার অন্য মাইটাও কেমন যেন কুট কুট করতে লাগলো। সে বাবার অন্য হাতটা ধরে নিজের বাম মাইটার কাছে টেনে আনতে আনতে বললো,
- “ এইটা মেপে দেখ, অতটা বড় হয়নি ” বলে হাতটা নিয়ে নিজের বাম মাইটা ধরিয়ে দিল। এতক্ষণ মেয়ের মাইটা টিপতে অমলবাবুর খুব ইচ্ছে করলে তিনি ঠিক সাহস করে উঠতে পারছিলেন না। মেয়ে নিজে থেকে অন্য মাইটা তার হাতে ধরিয়ে দেয়ায় তিনি এবার পিছন থেকে দুই হাতে মেয়ের দুটো মাই ধরে আস্তে আস্তে মাইদুটোর উপর আঙুলের চাপ বাড়াতে থাকলেন। খুব নরম করে একটু একটু টিপতে লাগলেন হাত ভর্তি দুটো মাই। লীলা মনে মনে ভীষণ খুশি হয়ে উঠেলো বাবা মাইদুটো টিপতে শুরু করায়। খুব আরাম হচ্ছে এবার। আরামে, সুখে কখন যে লীলা শরীরটা এলিয়ে দিয়েছে বাবার বুকের উপর, সে খেয়াল নেই তার। মাথাটা বাবার কাঁধে রেখে চোখ বন্ধ করে মাই টেপানোর সুখ নিতে লাগলো সে। অমলবাবুও আস্তে আস্তে চোখ মেলে মেয়ের কাঁধের উপর দিয়ে তাকিয়ে দেখলেন। মাইদুটো দেখতেও যে এত সুন্দর হয়েছে তা জামা কাপড়ের উপর থেকে দেখে এতদিন অনুমানও করতে পারেননি তিনি। ছোট বাতাবী লেবুর সাইজের মাইদুটো একটুওনরম হয়নি, এখনও বেশ শক্ত। টিপতে ভিষণ ভাল লাগছে তার।
নিজের হাতে নিজের মেয়ের মাই টেপা দেখতে দেখতে তিনি আরো উত্তেজিত হয়ে উঠে বেশ জোরে জোরেই টিপতে লাগলেন মাইদুটোএবার। লীলা প্রচন্ড সুখে, আরামে উমমমম আআহ্* করে গুঙিয়ে উঠলো। দীপক মাই টিপে দেয়াতে যতটা সুখ হতো, বাবার হাতে মাই টেপা খেতে তার চেয়েঅনেক অনেক বেশী সুখ হচ্ছে তার। মাই টিপতে টিপতে অমলবাবু মাঝে মাঝেই মেয়ের গালে, গলায় চুমু খাচ্ছেন আদরকরে, কখনো জিভ দিয়ে মেয়ের ঠোটের পাশটা চেটে দিচ্ছেন। লীলা টের পাচ্ছে তার গুদের ভিতর থেকে সেদিনকার মতো রস বের হচ্ছে কলকল করে। তার মনেপড়লো সেদিন কিভাবে গেঞ্জির উপর থেকে তার মাইটা বাবা মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে ঠোট দিয়ে চেপে চেপে ধরছিল আর জিভবুলিয়ে দিয়েছিল মাইয়ের বোটাটায়। আজকেও যদি বাবা মাইদুটো একটু মুখে নিয়ে কামড়ে, চুষে দিতো!! সেদিনতো গেঞ্জির উপর দিয়ে চেটে দিয়েছিল। খোলা মাই চুষে দিলে নিশ্চয়ই আরো অনেক আরাম হবে! কিন্তু বাবা কি তা করবে?
বেশ অনেক্ষণ ধরে মেয়ের মাইদুটো মনের সাধ মিটিয়ে টিপে চটকে অমলবাবু বললেন,
- “ কি রে দুষ্টু? খুব আরাম হচ্ছে না দুদু দুটোকে এভাবে আদর করে দেয়ায়? ”
- “ উমম্* জানিনা যাও, খুব অসভ্য তুমি ”
- “ বাহ্*, আরাম পাচ্ছিস তুই, আর অসভ্য আমি! ”
অমলবাবুর ভীষণ ইচ্ছে করছিল মেয়ের মাইদুটো মুখে নিয়ে চুষে খেতে। কিন্তু এতটা করতে কেমন যেন একটু দ্বিধা হলো তার। তাছাড়া মেয়েটাও বা কি ভাববে! তিনি মেয়েকে বললেন,
- “ অনেক আরাম হয়েছে, এবার যাও, ঘুমিয়ে পড় গিয়ে ”
লীলা একটু হতাশ হলো মনে মনে।বাবাকে দিয়ে কিচ্ছু হবে না। কি হতো মাইদুটো একটু চুষে দিলে! সে উঠে টেপ জামাটা পরে নিয়ে নিজের ঘরে চলে গেল।
পরের দিন সন্ধ্যায় অমলবাবু চেয়ারে বসে অফিসের কি একটা জরুরী কাজ করছিলেন। লীলা শুধু একটা গেঞ্জি আর ফ্রক পরে বাবার কাছে এসে এক পাশ থেকে বাবার গলা জড়িয়ে ধরে আহ্বলাদ করে ডাকলো,
- “ বাবা, ওওওও বাবা ”
অমলবাবু কাগজপত্র থেকে মুখ না তুলেই জবাব দিলেন,
- “ হুমমম ”
- “ শোনো না ”
- “ বল্* ”
- “ এদিকে তাকাও ” বলে বাবার মুখটা ধরে নিজের দিকে ফেরালো লীলা।
- “ কি? বল্* না ”
- “ আমার পড়তে ভাল্লাগ্*ছে না ”
- “ কেন? ”
- “ জানিনা ”
- “ তাহলে কি করতে ভাল্লাগছে? ”
লীলা কোন উত্তর না দিয়ে বাবাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে বাবার কাঁধে একটা মাই ঘষতে লাগলো। অমলবাবু বুঝতে পারলেন মেয়ে কি চাইছে। তবু মেয়ের মুখ থেকে শোনার জন্য তিনি না বোঝার ভান করে বললেন,
- “ এই দেখো! বলবি তো কি ইচ্ছে করছে? ”
- “ উমমম…তুমি বোঝনা? ”
- “ কি আশ্চর্য! তুই কিছু না বললে বুঝবো কি করে!? ”
লীলার ভীষণ লজ্জা করছিল। তাছাড়া কিভাবে বলবে সেটাও বুঝতে পারছিল না। তাই হঠাৎ মুখটা বাবার মাথায় চুলের মধ্যে গুজে দিয়ে বাবার একটা হাত নিয়ে নিজের মাইয়ের উপর ধরিয়ে দিল। অমলবাবু হো হো করে হেসে উঠে বললেন,
- “ ও এই কথা? তো বললেই হয় যে, আমার দুদু দুটোকে একটু আদর করে দাও সেদিনকার মতো। পাগলী মেয়ে! ”
লীলা লজ্জায় বাবার মাথাটা আরো চেপে ধরলো।
- “ কই দেখি, আমার দুষ্টু মেয়েটার দুষ্টু দুধ দুটো ” বলে অমলবাবু একহাতে লীলার পাছাটা জড়িয়ে ধরে অন্যহাতে লীলার গেঞ্জিটা উপরে তুলে মেয়ের মাইদুটো আলগা করে নিলেন। তারপর একহাতে একটা মাই ধরে নিয়ে আস্তে আস্তে টিপে দিতে লাগলেন। লীলার অন্য মাইটা বাবার মুখে ঘষা খাচ্ছিল বারবার। মেয়ের মাইয়ের বোটাটা একবার অমলবাবুর ঠোটে লাগতে তিনি আর নিজেকে ধরে রাখতে পারলেন না। মুখ ঘুরিয়ে মেয়ের আলগা মাইয়ের বোটাটা জিভ দিয়ে চেটে দিলেন একবার। মাইয়ের বোটায় বাবার জিভের ছোয়া লাগতেই লীলার শরীরটা কেঁপে উঠলো। সে হাত দিয়ে বাবার মাথাটা ধরে মাইয়ের বোটাটা বাবার ঠোটের উপর চেপে ধরলো। অমলবাবু বোটাসমেত মাইটা যতটা পারলেন মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুক চুক করে চুষতে শুরু করে দিলেন।
মাঝে মাঝে মুখের ভিতরেই বোটাটার উপর জিভ বুলিয়ে দিচ্ছিলেন, কখনও কখনও দাঁত দিয়ে বোঁটাটা কুরে কুরে দিতে লাগলেন, কখনও দুই ঠোট দিয়ে মাইয়ের বোঁটাটা চেপে টেনে ধরছিলেন । অন্য মাইটাও হাত দিয়ে বেশ আয়েশ করে টিপে চলেছেন। লীলাতো এর আগে কখনও মাই চোষায়নি দিপককে দিয়ে। তাই মাই চোষানোয় যে এত সুখ তা সে কল্পনাও করতে পারেনি। তার উপর বাবা মাই চুষে দিতে দিতে এত সুন্দর করে মাঝে মাঝে মাইয়ের বোটা কামড়ে দিচ্ছে যে আরামে সুখে লীলার পাগল হওয়ার মতো অবস্থা। সে মুখ দিয়ে নানান রকম শব্দ করতে লাগলো, “ উউহহহ্, আআআহ, উহ্ বাআআআবাআআআ তুমি এত ভালোহওওওওহ। ” মেয়ের অবস্থা বুঝতে অভিজ্ঞ অমলবাবুর দেরীহলোনা। তিনি মেয়ের পাছায় রাখা হাতটা স্কার্টের নীচ দিয়ে ভিতরে ঢুকিয়ে দিয়ে প্যান্টির উপর দিয়ে মেয়ের ভরাট মাংসল পাছায় হাত বুলিয়ে দিতে দিতে আস্তে আস্তে টিপে দিতে লাগলেন পাছাটা। আর এদিকে মাই টেপা-চোষাও চলতে থাকলো। একসাথে মাইয়ে টেপা আর চোষার সাথে সাথে পাছায় টেপন খেয়ে লীলার অবস্থা একেবারে কাহিল হয়ে পড়লো। পাছায় বাবার শক্ত হাতের টেপন লীলার ভীষণ ভাল লাগলো। পাছায় টেপা খেতেও যে এত ভাল লাগে তা লীলা এই প্রথম জানলো। মাই চুষতে চুষতে বাবা যখন পাছাটা টিপে দিচ্ছে তখন লীলার গুদের ভিতরটায় কেমন শিরশির করে কেঁপে উঠছে। তার পা দুটো থর থর করে কাঁপতে লাগলো। সে টেরপাচ্ছে তার গুদের ভিতর থেকে গরম রস বের হয়ে তার প্যান্টিটা পুরো ভিজিয়ে দিয়েছে। এমনকি কিছু রস তার উরু দিয়ে গড়িয়ে গড়িয়ে নীচের দিকে নামছে, টের পাচ্ছে লীলা। দু ’ হাতে বাবার মাথার চুল খামচে ধরলো সে। অমলবাবু মেয়ের অবস্থা বুঝে তার মাই থেকে মুখ তুলে মেয়েকে দু ’ হাতদিয়ে শক্ত করে জড়িয়ে ধরে রাখলেন কিছুক্ষণ। লীলা তার সমস্ত শরীরের ভার বাবার উপর ছেড়ে দিয়ে বাবার কাঁধে মাথা দিয়ে পড়ে থাকলো। বেশ কিছুক্ষণ পরে লীলা একটু ধাতস্থ হতে অমলবাবু মেয়ের মুখটা তুলে ধরে বললেন,
- “ কি রে? বাবাকে দুধ খাইয়ে সুখ হয়েছে তো আমার লক্ষি সোনা মেয়েটার? ”
- “ যাও, ভীষণ অসভ্য তুমি ” বলেলীলা দৌড়ে বাবার ঘর থেকে নিজের ঘরে পালালো। অমলবাবু নিজের বাড়ার দিকে তাকিয়ে দেখলেন কামরসে তার ধুতির সামনেটা ভিজে গেছে।
পরেরদিন দুপুরে বাথরুমে গোসল করতে গিয়ে লীলা দেখলো তার যে মাইটা বাবা খুব চুষেছে কাল, সেটার জায়গায় জায়গায় কেমন লাল লাল দাগ হয়েগেছে। ইস্* বাবাটা কি ভীষণ দুষ্টু! এমন করে মাইটা চুষেছে! বাবার মাই চোষার কথামনে হতেই লীলা মাইয়ের বোটাটা কেমন কুট কুট করতে লাগলো। ইচ্ছে করলো মাইদুটো বাবা আরো জোরে চুষে, টিপে, কামড়ে ছিড়ে ফেলুক, এখনি। কিন্তু বাবাতো অফিসে এখন। তাই কোনভাবেই কিছু করার নেই এখন। সেদিনই রাতে খাওয়া দাওয়ার পর অমলবাবু নিজের ঘরে সোফায় আধশোয়া হয়ে টিভি দেখছিলেন। হঠাৎ লীলা ছুটে এসে বাবার কোলের উপর বসে পড়েএকহাত দিয়ে গেঞ্জিটা উপরে তুলে মাইদুটো বের করে অন্যহাতে বাবার মাথাটা ধরে মুখটা একটা মাইয়ের উপর চেপে ধরলো।মেয়ের এমন আচমকা আক্রমণে অমলবাবু চমকে উঠলেন প্রথমে।তারপর মনে মনে ভাবলেন, ‘ মাই চোষানোর নেশায় তো পাগল হয়ে আছে মেয়েটা! ’ অমলবাবুও মাইটাহাত দিয়ে চেপে ধরে মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে জোরে জোরে চুষতে শুরু করে দিলেন। একটা হাত মেয়ের পিছনে নিয়ে গিয়ে স্কার্টের নীচ দিয়ে পাছায় হাত দিয়ে বুঝলেন মেয়ে তার প্যান্টিটা খুলেই এসেছে আজ।মেয়ের মনের ইচ্ছা বুঝতে পেরে অমলবাবু মনে মনে হাসলেন। পাছাটা টিপে দিতে দিতে অমলবাবু মেয়ের পাছার খাঁজে আঙুল বুলিয়ে দিচ্ছিলেন মাঝে মাঝে। কিছুক্ষণ এভাবে মাই চুষে পাছা টিপে দিতে দিতে অমলবাবু অন্য হাতটা সামনে থেকে মেয়ের স্কার্টের ভিতর ঢুকিয়ে মেয়ের গুদের উপর নিয়ে গেলেন। দেখলেন অল্প অল্প বালও হয়েছে মেয়ের গুদের বেদীতে। হাতটা তিনি আরেকটু নীচে নিয়ে গুদের মুখের কাছে আঙুল দিলেন। গুদে হাত পড়তেই লীলা কেঁপে উঠলো। তার ভীষণ লজ্জা করছিল বাবা তার গুদে হাত দেয়াতে আবার ইচ্ছে হচ্ছিল বাবা যেন আঙুলটা তার গুদের ভিতর ঢুকিয়ে দেন। অমলবাবুও কিছুক্ষণ গুদের কোটটা আঙুল দিয়ে নেড়ে দিতেই মেয়ে পাছা দোলাতে শুরু করলো। তিনি বুঝলেন মেয়ের ভীষণ সুখ হচ্ছে এরকম করাতে। হঠাৎ একটা আঙুল মেয়ের গুদে ঢুকিয়ে দিলেন তিনি। গুদটা একেবারে ভিজে জবজব করছে। মেয়ে তার এই বয়সেই এতটা কামুক হয়ে উঠেছে ভেবে তিনি কিছুটা অবাক হলেন! গুদে আঙুলঢুকিয়ে দিতেই লীলা “ আআআইইই মাআআআ উমমমম ” শব্দ করে গুঙিয়ে উঠলো। অমলবাবু কিছুক্ষণ মেয়ের গুদে আঙুল দিয়ে ঘেটে মেয়েকে পাজাকোলা করে তুলে বিছানায় শুইয়ে দিলেন। তারপর মেয়ের দুই পায়ের ফাঁকে বসে স্কার্টটা উপরে তুলে দিয়ে মেয়ের হাটু দুটো ভাজ করে দু ’ পাশে মেলে ধরলেন। লীলা বাবাকে কোনরকমবাঁধা না দিয়ে লজ্জায় দু ’ হাতদিয়ে মুখ ঢেকে চুপচাপ শুয়ে থাকলো। অমলবাবু এবার মেয়ের গুদে মুখ গুজে দিয়ে গুদটা চুষতে শুরু করলেন।লীলা কিছুক্ষণ মুখ ঢেকে পড়ে থাকলেও বাবা গুদ চোষা শুরু করতেই উত্তেজনায় আর চুপ করে থাকতে পারলো না। মুখে নানান রকম শব্দ করতে করতে দু ’ হাত দিয়ে বাবার মাথাটা গুদের উপর চেপে ধরলো। গুদ চুষতে চুষতে অমলবাবু মাঝে মাঝেই জিভটা সরু করে গুদের ফুটোয় ঢুকিয়ে দিচ্ছিলেন। এমন সুখ লীলা জীবনে কখনও পায়নি। তার শরীরের মধ্যে এত সুখ লুকিয়ে ছিল তা দীপকের কাছে মাই টেপানোর সময়ও লীলা ভাবতে পারেনি। তার নিজের বাবা যে তাকে এত সুখ দিতে পারে তা লীলা কল্পনাও করেনি। গুদ চুষতে চুষতে বাবা মাঝে মাঝে হাত দুটো লম্বা করে দিয়ে তারমাইদুটোও টিপে দিচ্ছে। প্রচন্ড উত্তেজনায় লীলা কাটা পাঠার মতো ছটফট করতে লাগলো বিছানার উপর। অসহ্য সুখে লীলা “ উইইই মাআআআগোওওওওও, ইসসস্*, ওওওওক্ককক আআআহ, কি সুখ দিচ্ছ গো বাআআবাআআআ, আমি মরেযাবো…আমাকে তুমি মেরে ফেলোওওওওওওওওওওওওহ….আমার ওটা খেয়ে ফেল তুমি…ইইসসসসস ” বলতে বলতে হঠাৎ লীলার সমস্ত শরীর কেমন ঝিমঝিম করতে লাগলো। সারা শরীর কেঁপে উঠে তার গুদের ভিতর থেকে কল কল করে গরম গরম রস বের হতে লাগলো। আর সমস্ত রস চুষে চুষে খেয়ে ফেলতে লাগলেন অমলবাবু। রসটা বের হতেই লীলার শরীর কেমন নিস্তেজ হয়ে পড়লো। অমলবাবু গুদের সব রস চেটে চেটে খেয়ে নিয়ে গুদ থেকে মুখ তুলে মেয়ের পাশে এসে শুয়ে মাইদুটোতে আলতো করে হাত বুলিয়ে দিতে দিতে মুখে গালে চুমু খেয়ে আদর করতে লাগলেন। লীলা নড়াচড়ারও শক্তি পেলোনাশরীরে। ওভাবে পড়ে থাকতে থাকতে কখন ঘুমিয়ে পড়লো সে।পরদিন ছুটির দিন ছিল। সকালে বেশ একটু দেরী করেই লীলার ঘুম ভাঙলো। ঘুম ভাঙার পর কালরাতের সুখের কথা মনে পড়লো তার। সে যে বাবার খাটেই ঘুমিয়েছে একটু পরেই বুঝতে পারলো। নিজের স্কার্টটা এখনও ওপরে ওঠানো। গুদটা পুরো আলগা হয়ে রয়েছে। এই গুদটা কাল রাতে বাবা খুব চুষেছে। চুষে চুষে তার তার গুদ থেকে বের হওয়া রসটাও বাবা সব খেয়েছে। এটা ভাবতেই তার ভীষণ লজ্জা করতে লাগলো। সে তাড়াতাড়ি উঠে নিজের ঘরে গিয়ে জামা কাপড় নিয়ে বাথরুমে ঢুকে পড়লো। সব ধুয়ে মুছে জামা কাপড় পাল্টে বাথরুম থেকে বের হয়ে লীলা ভেবে পেলোনা বাবা কোথায়! কিছুক্ষণ পর কলিং বেল এর শব্দ শুনে দরজা খুলে দেখলো বাবা বাজার নিয়ে ফিরেছে। দরজা খুলে বাবাকে দেখেই ভীষণ লজ্জা করছিল লীলার। বাবা বাজারের ব্যাগটা তার হাতে ধরিয়ে দিয়ে এক হাতে পাশথেকে তাকে জড়িয়ে ধরে ঘরের ভিতরে ঢুকতে ঢুকতে বললেন, “ কি? আমার লিলিসোনার আরামের ঘুম ভাঙলো? ” বলেই অন্য হাতে লীলার একটা মাই টিপে ধরে আবার বললেন, “ এ দুটো সুখ পেয়েছে তো ভাল মতো? ” লীলা লজ্জা পেয়ে “ জানিনা যাও, অসভ্য তুমি ” বলে এক দৌড়ে বাজারের ব্যাগটা নিয়ে রান্নাঘরে চলে গেল।
সারাদিন নানান কাজের মাঝে লীলার বারবার ঘুরে ফিরে কাল রাতে বাবার গুদ চোষার কথা মনে পড়তে লাগলো। ইসস্* কি সুন্দর করে গুদটা চুষে দিয়েছিল বাবা! সেই সুখের কথাভাবতেই লীলার গুদটা আবার শিরশির করে উঠলো। যতবার কাল রাতের ঘটনার কথা মনে পড়লো, ততবারই লীলার গুদটা ভিজে উঠলো। ইচ্ছে করলো এখনি আবার গিয়ে বাবাকে দিয়ে গুদটা আরেকবার চুষিয়ে নেয়। কিন্তুএত তাড়াতাড়ি আবার বাবাকে গুদ চুষে দেয়ার কথা কিভাবে বলবে সে!! বাবা কি ভাববে তাকে! ছিঃ!
বিকালের দিকে এসে লীলা আর থাকতে পারলো না। জামাটা পাল্টে আবার একটা গেঞ্জি আর ছোট স্কার্টটা পরে নিল। ভিতরে ব্রা, প্যান্টি কিছুই পরলো না। বাবার ঘরে গিয়ে দেখলো বাবা আবারো অফিসের কাজ নিয়ে বসেছে। লীলা বাবার কাছে গিয়ে আহ্লাদী সুরে বলল,
- “ ও বাবা, একটু আদর করে দাওনা ”
- “ উফ্* আমার এই পাগলী মেয়েটার জ্বালায় একটু কাজ করারও উপায় নেই। আয় দেখি ”
বলে মেয়েকে কাছে টেনে নিয়ে গেঞ্জিটা তুলে মেয়ের মাইয়ে মুখ লাগিয়ে চোষা শুরু করতেই মেয়ে তার বলে উঠলো,
- “ উমমম ওখানে না, নীচে আদর করো। ”
মেয়ের মাই থেকে মুখ তুলে অমলবাবু বললেন,
- “ ওরে দুষ্টু মেয়ে, একদিন নীচে আদর খেয়েই মজা বুঝে গেছে! কই দেখি, পা টা ফাঁক করে দাড়া দেখি ভালো করে ”
এই বলে অমলবাবু মেয়ের সামনে পায়ের কাছে বসে মেয়ের স্কার্টটা তুলে ধরে দেখলেন মেয়ে প্যান্টি খুলেই এসেছে।অমলবাবু হেসে উঠে বললেন,
- “ আরে!! আমার আদর খাওয়া মেয়েটা দেখি গুদ চোষানোর জন্যে একেবারে সেজে গুজেই এসেছে!! ”
গুদ চোষানোর কথা এমন খোলাখুলি বলতে লীলা ভীষণ লজ্জা পেয়ে গেল।
- “ বাআবাআআ, তুমি এমন অসভ্য কথা বললে আমি কিন্তু আর আসবোনা তোমার কাছে ”
- “ না আসলে তোরই তো লোকসান ”
- “ যাও, লাগবে না আমার আদর ”বলে লীলা একটু অভিমান করে স্কার্টটা নীচে নামাতে যেতেই অমলবাবু হেসে উঠে বললেন,
- “ আচ্ছা ঠিক আছে, ঠিক আছে। আর রাগ করতে হবে না। স্কার্টটা উঁচু করে ধরে রাখ্*তো দেখি ” বলে অমলবাবু দুই হাত দিয়ে মেয়ের পাছার দাবনা দুটো খামচে ধরে চুষতে শুরু করে দিলেন গুদটা।
কিছুক্ষণ পর গুদটা ফাঁক করে ধরে জিভটা সরু করে মেয়ের গুদের ফুটোয় ঢুকিয়ে দিয়ে জিভ চোদা শুরু করলেন। লীলা উত্তেজিত হয়ে উঠে মুখ দিয়ে “ উহ আআহ ইস ” এমন সব শব্দ করতে করতে বাবার মুখের উপর গুদটা চেপে চেপে ধরতে লাগলো। অমলবাবু একটা হাত উপরে উঠিয়ে মেয়ের গেঞ্জির ভিতর ঢুকিয়ে একটা মাই চেপে নিচের দিকে টেনে ধরে মেয়ের গুদ চুষতে লাগলেন জোরে জোরে। বেশ কিছুক্ষণ এভাবে চোষার পর লীলা গুদের রস খসিয়ে তারপর শান্ত হলো। অমলবাবুও বাথরুমে গিয়ে বাড়াটা খেঁচে এসে আবার অফিসের কাগজপত্র নিয়ে বসলেন।
পরের দিন সন্ধ্যায় অমলবাবু অফিস থেকে ফিরে জামাকাপড় পাল্টে মেয়েকে ডাকলেন, “ লীলা, একটু শুনে যা তো মা। ” বাবার ডাক শুনেই লীলা দৌড়ে বাবার ঘরে এসে বলল,
- “ ডাকছো বাবা? ”
- “ আমার গা টা একটু টিপে দে তো মা। কেমন যেন ব্যাথা হয়েছে শরীরে। ”
লীলা খাটে উঠে বাবার পাশে বসলো। অমলবাবু দেখলেন ব্রা না পরায় মেয়ের মাইয়ের বোটাগুলো গেঞ্জির উপর দিয়ে উঁচু হয়ে আছে। অমলবাবু উপুড় হয়ে শুয়ে বললেন, “ আগে ঘাড়টা আর পিঠটা টিপে দে। ” বেশ কিছুক্ষণ ধরে লীলা বাবার কাঁধ আর পিঠ টিপে দেয়ার পর অমলবাবু বললেন, “ এবার পা দুটো একটু টিপে দে। ” বলে চীৎহয়ে শুয়ে ধুতিটা উরু পর্যন্ত উঠিয়ে নিয়ে পা দুটো মেলে দিলেন। মেয়েকে বললেন, “ তুই আমার দু ’ পায়ের মাঝখানে বস্*, তাহলে সুবিধা হবে। ” লীলা বাবার দু ’ পায়ের মাঝখানে বসে দু ’ হাত দিয়ে পা দু ’ টো টিপতে লাগলো। অমলবাবু চোখ বন্ধ করে শুয়ে থাকলেন। লীলা পায়ের নীচের দিকটা খানিক্ষণ টিপে এবার হাটুর উপরের দিকে টিপতে লাগলো। উরুদুটো টিপতে টিপতে মাঝে মাঝেই লীলার হাতটা অমলবাবুরবাড়ার কাছাকাছি চলে যাচ্ছিল। বাড়ার কাছাকাছি মেয়ের নরম হাতে ছোঁয়ায় অমলবাবুর বাড়াটা একটু একটু করে শক্ত হতে শুরু করলো। কালরাতে মেয়ের মাই আর গুদ চোষারকথা মনে পড়লো অমলবাবুর। মেয়ের কচি গুদটা তাকে কাল পাগল করে দিয়েছিল। বাপ-মেয়ের সম্পর্ক ভুলে গিয়ে তিনি পাগলের মতো মেয়ে গুদ আর গুদের রস কিভাবে চুষেখেয়েছিলেন সে কথা মনে পড়তেই বাড়াটা একেবারে শক্ত হয়ে পুরো দাড়িয়ে গেল ধুতির ভিতর। বাবার উরুটা টিপতে টিপতেই লীলার নজর পড়লো ধুতির ভিতর থেকে উঁচু হয়ে থাকা বাবার বাড়াটার উপর। ধুতির উপর থেকেই সেটার সাইজ অনুমান করে লীলা অবাক হয়ে গেল। শক্ত করলে এতটা বড় হয়ে যায় নাকি ছেলেদের ছোট নুনুটা! বাবার বাড়াটা দেখতে ভীষন ইচ্ছে করছিলো লীলার। লীলা হাতদুটো ধুতির ভিতরে ঢুকিয়ে দিয়ে বাড়ার কাছাকাছিউরুদুটো টিপে দিচ্ছিল। লীলার আঙুলগুলো বারবার অমলবাবুর বিচিদুটোয় ঘষা লাগছিল। বিচিদুটোয় মেয়ের হাতে ছোঁয়া লাগায় উত্তেজনায় অমলবাবুর বাড়াটা ভীষণ টনটন করতে লাগলো। অমলবাবু মনে মনে ভাবছিলেন কিভাবে মেয়েকে দিয়ে বাড়াটাওমালিশ করিয়ে নেয়া যায়। তিনি লীলাকে বললেন, “ ওখানটায়, আরেকটু উপরে, আরো ভাল করে একটু টিপে দে তো মা ”
- “ তোমার ধুতির জন্যেতো কিছুই দেখতে পাচ্ছিনা বাবা ”
- “ তাহলে ধুতিটা আরেকটু উপরেউঠিয়ে নে না ”
লীলাও তো এটাই চাইছিল মনে মনে এতক্ষণ। বাবা বলতে না বলতেই সে ধুতিটা বাড়ার উপর থেকে সরিয়ে বাবার পেটের উপর উঠিয়ে দিলো। বাবার খাড়া শক্ত মোটা বাড়াটা দেখে লীলাতো ভয়ে আঁতকে উঠলো মনে মনে। বাব্বাহ! কি ভীষণ বড় জিনিসটা। লতা বলেছিল বিয়ের পর নাকি ছেলেরা তাদের বাড়াটাকে এমন শক্ত করে মেয়েদের গুদে ঢুকিয়ে দিয়ে চোদে। কিন্তু এতবড় একটা বাড়া মেয়েদের ছোট্ট গুদের ভিতরে ঢুকতেই পারেনা! কিন্তু সেদিন টিভিতে তো সে নিজের চোখেই দেখেছে লোকটা তার বাড়াটা মেয়েটার গুদে ঢুকিয়ে চুদছিল। অবশ্য ওই লোকটার বাড়াটাও বাবার এই বাড়াটার মতো এত বড় ছিল কিনা তা অবশ্য দেখতে পায়নি লীলা। কিন্তু বাবা এখন বাড়াটা এমন শক্ত করে রেখেছে কেন!! বাবা কি তাহলে তাকে …………!! ভাবতেই লীলার কেমন যেন ভয় ভয়করতে লাগলো। আবার ভীষণ উত্তেজনাও বোধ করলো সে বাবা তাকে চোদার জন্যে বাড়া শক্ত করে রেখেছে ভেবে। ইসস্* বাবার বাড়াটা কি সুন্দর লাগছে দেখতে! লীলা মুগ্ধ হয়েএকদৃষ্টিতে বাবার বাড়াটা দেখতে দেখতে বাবার কোমর আর বাড়ার আশপাশের জায়গাটা টিপেদিতে লাগলো। খুব ইচ্ছে করছিল বাড়াটা ছুঁয়ে দেখতে, হাত দিয়ে একটু ধরতে। কিন্তু বাবা যদি রাগ করেন! অবশ্য বাবাওতো কাল তার গুদ চুষে দিয়েছে! তাহলে সে কেন বাবার বাড়াটা ধরতে পারবে না!? অমলবাবু চোখটা একটু খুলে দেখলেন মেয়ে চোখ বড় বড় করে তার বাড়ার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে। তিনিও মনে মনে চাইছিলেন লীলাই মালিশ করার ছলে তার বাড়াটা ধরুক। মেয়ে যে তার কতটা কামুক সেটাতো তিনি ভালভাবেই জানেন। সম্ভবহলে মেয়েকে দিয়ে বাড়াটা চুষিয়েও নেয়া যাবে। ওদিকে বাবা কিছু না বললে লীলাও সাহস পাচ্ছে না বাড়াটা ধরতে। একসময় থাকতে না পেরে লীলা বলে উঠলো, “ ও বাবা, তুমিএটা এমন শক্ত করে রেখেছো কেন? ” অমলবাবু হেসে উঠলেন মনে মনে। কিন্তু কিছু না বোঝার ভান করে বললেন,
- “ কোন্*টা? ”
- “ এইযে এইটা ”
- “ এইটা কোনটা? ”
লীলা একটু ইতস্তত করে একটা আঙুল দিয়ে বাবার বাড়াটার গায়ে একটা খোঁচা দিয়ে বলল, “ এইতো, তোমার এটা ”
- “ ওওও আমার বাড়াটার কথা বলছিস? ”
বাবার মুখে বাড়া শব্দটা শুনে লীলা একটু লজ্জা পেল। মুখে বলল,
- “ হুমম ”
- “ ও তো ব্যাথায় অমন শক্ত হয়েআছে। সে জন্যেই তো তোকে বললাম একটু ভাল করে মালিশ করে দিতে ”
লীলা ভাবলো, ইস্* ব্যাথা করছে বলে বাবার বাড়াটা অমন শক্ত হয়ে আছে। আর কি সব ভাবছিল সে বাবার সম্পর্কে! ছিঃ!
- “ এটাকেও টিপে দেব? টিপে দিলে এটার ব্যাথা কমে নরম হয়ে যাবে? ” লীলা বলল।
- “ তা তুই যদি ভাল করে টিপে, মালিশ করে ওটার ব্যাথা কমিয়ে দিতে পারিস তাহলে নরমতো হবেই। ”
- “ আচ্ছা, তাহলে এটাকে আমি খুব সুন্দর করে টিপে এক্ষুণি তোমার ব্যাথা কমিয়েদিচ্ছি দাড়াও ”
এই বলে লীলা খপ্* করে বাবার বাড়াটা মুঠো করে ধরে নিলো। উফফ্* কি গরম বাড়াটা! তার ছোট্ট হাতের মুঠোয় আটছেও না পুরোটা। সে আস্তে আস্তে টিপে টিপে ভাল করে দেখতে লাগলো বাড়াটা। অন্য হাতটা দিয়ে বাড়ার নিচে ঝুলতে থাকা বিচিদুটোতেও হাত বুলিয়ে দিতে লাগলো লীলা। ইসস্ বাড়ার মুন্ডিটা কি লাল! আর যেন টস্ টস্ করছে বড় একটা লিচুর মতো! ইচ্ছে হচ্ছিল মুন্ডিটা মুখে নিয়ে লিচুর মতো করে চুষতে। সে বুঝতে পারলো না বাবার বাড়াটা টিপতে টিপতে তার নিজের গুদটাও রসে ভিজে যাচ্ছিল কেন! তার মনে হতে লাগলো বাবার বাড়ার লাল মুন্ডিটা যদি তার গুদের মুখে রগড়ানো যেত তাহলে বোধহয় ভীষণ আরাম পাওয়া যেত। সেদিন তার ঘরের তাক থেকে ব্যাগ নামানোর সময় যখন বাবা বাড়াটা কাপড়ের উপর থেকে তার গুদে চেপে ধরেছিল, লীলার সমস্ত শরীর কেমন অবশ হয়ে গিয়েছিল মনে পড়লো লীলার। কিন্তু এখন আবার কি ছল করে এটা তার গুদে ঘসা যায় ভেবে পাচ্ছিল না লীলা। বাড়াটা খুব করে টিপতে টিপতে হঠাৎ লীলার মাথায় বুদ্ধি খেলে গেল একটা।সে বলল, “ বাবা, এবার তোমার পেট আর বুকটা টিপে দেই? ” অমলবাবু ভীষণ আরামে চোখ বন্ধ করে মেয়ের নরম হাতের বাড়া-বিচি টেপা উপভোগ করছিলেন। ভীষণ আরাম হচ্ছিল তার। তিনি ভাবছিলেন কিভাবে মেয়েকে দিয়ে বাড়াটা চুষিয়ে নেয়া যায়। কিন্তু মেয়ের কথায় বেশ হতাশ হয়ে বললেন,
- “ কিন্তু বাড়ার ব্যাথাতো কমলো না। দেখছিস্* না বাড়াটা এখনও কেমন শক্ত হয়ে আছে? তুই একটু মুখে নিয়ে চুষে দিলে হয়তো ব্যাথাটা কমতো ”
কিন্তু লীলা মনে মনে ভাবলো, বাড়ার ব্যাথা এখনি কমে গেলে তো বাড়াটা নরম হয়ে যাবে। তখনআর গুদে ঘসে তেমন আরাম পাওয়াযাবে না। তাই সে বলল,
- “ ঠিক আছে বুক আর পেট টিপে নেই তারপর তোমার ওটার ব্যাথা আমি কমিয়ে দিচ্ছি। ”
আমলবাবু কোন উপায় না দেখে বললেন,
- “ ঠিক আছে, তাই দে তাহলে ”
লীলা এবার বাড়া থেকে হাত সরিয়ে বাবার পেটটা টিপলো কিছুক্ষণ। তারপর বাবার দু ’ পায়ের মাঝখান থেকে উঠে বাবার কোমরের দুই পাশে দুই হাটুতে ভর দিয়ে বাবার বুকটা টিপে দিতে লাগলো। অমলবাবু চোখ বন্ধ করে শুয়ে আছেন। লীলা মাথাটা একটু নিচু করে স্কার্টটা একটু উঁচু করে দেখলো বাবার বাড়াটা ঠিক তার গুদের ৪/৫ ইঞ্চি নীচে খাড়া হয়ে আছে। বাবার বুকের উপরের দিক থেকে টিপতে টিপতে নীচের দিকে নামার সাথে সাথে লীলা ধীরে ধীরে বাবার বাড়াটার উপর বসে পড়লো। স্কার্টের নীচে প্যান্টিতো লীলা পরেইনা কয়েকদিন ধরে। ফলে বসার সাথে সাথেই লীলার গুদটা সরাসরি বাবার বাড়ার উপর পড়লো।রম বাড়াটার ছোঁয়া গুদের মুখে লাগতেই লীলা যেন ইলেকট্রিক শক্* খাওয়ার মতো কেঁপে উঠলো। বাবার বুকে তার হাত কিছুক্ষণের জন্য থেমে থাকলো। ওদিকে অমলবাবুও মেয়ের গরম ভেজা গুদের চাপ বাড়ার উপর অনুভব করেই চমকে উঠলেন। করতে চাইছে কি মেয়েটা!! চোখ খুললেন না তিনি,ভাবলেন চোখ খুললেই মেয়ে হয়তো ভয় পেয়ে যাবে। দেখাই যাক্* না কি করে মেয়েটা। নড়াচড়া করতে সাহস হচ্ছিলো না লীলার। অল্প কিছুক্ষণ চুপচাপ বসে থেকে সে বাবার মুখের দিকে তাকিয়ে দেখলো বাবা চোখ বন্ধ করেই আছে। এবার একটু সাহস করে লীলা বাবার বুকটা টিপে দিতে দিতে আস্তে আস্তে তার গুদটা চেপে চেপে বাবার বাড়ার উপর ঘষতে লাগলো। ভীষণ ভীষণ আরাম হচ্ছে তার। গুদের ভিতরটা কেমন কুট কুট করছে। মাঝে মাঝে নড়া চড়া বন্ধ করে জোরে চেপে ধরতে লাগলো গুদটা বাবার বাড়ার উপর। গুদের ভিতর থেকে রস বেরিয়ে বাবার বাড়াটাও ভিজিয়ে দিয়েছে বুঝতে পারছে সে। জায়গাটা বেশ পিচ্ছিল হয়ে উঠেছে। খুব ইচ্ছে করছে বাবার বাড়ার মুন্ডিটা ধরে তার গুদের মুখে অল্প একটু ঢুকিয়ে দেখতে কেমন লাগে। কিন্তু সাহসে কুলাচ্ছে না। যেই বড় মুন্ডিটা! তার ছোট্ট গুদে ঢুকাতে গেলে ফেটেই না যায়। লীলা এবার পাছা দুলিয়ে বেশ জোরে জোরেই বাড়াটার উপর তার গুদটা রগড়াতে লাগলো। অমলবাবু দাঁত কামড়ে চোখ বুজে পড়ে আছেন। মেয়ের গুদের ডলা খেয়ে তার বাড়াটার অবস্থাও শোচনীয়। মেয়ে যেভাবে জোরে জোরে গুদ দিয়ে তার বাড়াটা ঘসছে, অমলবাবুর মনে হলো যেকোন সময় রস ছেড়ে দেবে তার বাড়াটা। তারও ভীষণ ইচ্ছে করছে বাড়াটা ধরে মেয়ের গুদে ঢুকিয়ে দিয়ে আচ্ছা করে কামপাগল মেয়েটাকেচুদে দিতে। মেয়ে তো তার চোদাখাওয়ার জন্যে তৈরী হয়েই আছে বোঝা যাচ্ছে। কিন্তু এতকিছুর পরও নিজের মেয়েকে চুদতে কিসের যেন একটা দ্বিধা কাজ করছে তার ভিতর। তার উপর মেয়েটার গুদটা তো এখনও বেশ ছোট। তার বাড়াটা নিতে বেশ কষ্ট হবে মেয়েটার। উত্তেজনায় তার মনে হচ্ছে বাড়াটা ফেটে এক্ষুনি সব মাল বের হয়ে যাবে। এমন সময় লীলা গুদটা বাবার বাড়ারউপর খুব জোরে চেপে ধরে কাঁপতে কাঁপতে চিরিক চিরিক করে গুদের রসে ভাসিয়ে দিতে লাগলো বাবার বাড়াটাকে। বেশ অনেকটা রস বের হয়ে লীলার সমস্ত শরীর ঝিমঝিম করতে থাকলো। হাত-পা গুলো সব অবশ হয়ে গেল। সে তার শরীরটা বাবার বুকের উপর এলিয়ে দিয়ে বাবার কাঁধে মাথা রেখে শুয়ে পড়লো। অমলবাবু কোন রকমে তার মাল বের হওয়াটা আটকালেন। বেশ বুঝতে পারছেন মেয়ে তার গুদের রস খসিয়ে দিয়ে এখন আর নড়াচড়া করতে পারছে না। তিনিও মেয়েকে দু ’ হাতে বুকে জড়িয়ে ধরে মেয়ের পাছাটা চেপে ধরে রাখলেন তার বাড়ার উপর। বেশ কিছুক্ষণ পর লীলা একটু ধাতস্থ হতেই তিনি মেয়ের মুখটা উঁচু করে ধরে ঠোটে একটা চুমু খেয়ে বলেলেন,
- “ কি রে? নিজে তো গুদের রস খসিয়ে নিলি। এখন আমার বাড়াটার ব্যাথা কে কমাবে? ওটাতো এখনও ব্যাথায় টনটন করছে ” । বাবার মুখে এমন খোলাখুলি গুদের রস খসানোর কথা শুনতেই লীলা লজ্জা পেয়ে বলে উঠলো
- “ তুমি কিন্তু আজকাল ভীষণ বিশ্রী বিশ্রী কথা বলো বাবা ” ।
অমলবাবু বললেন,
- “ বাহ্* তুই যেটা করলি, আমি তো সেটাই বললাম শুধু। নে, এখন আমার বাড়াটা চুষে দে তো একটু। ”
লীলা বাবার বুক থেকে উঠে বাবার দুই পায়ের ফাঁকে বসে বাড়াটা ধরে নিল দু ’ হাত দিয়ে।তার নিজের গুদের রসে বাড়াটা পিচ্ছিল হয়ে আছে এখনও। বাড়াটায় মুখ দিতে লীলার একটু ঘেন্না করতে লাগলেও মনে মনে ভাবলো ‘ বাবাতো তার গুদের নোংরা ফুটোটায় মুখ দিয়ে চুষে দিয়েছিল, আর সে বাবার বাড়াটা বাইরে থেকে চুষে দিতে পারবে না! ’ লীলা মুখটা নীচু করে প্রথমে বাড়ার মুন্ডিটা জিভ দিয়ে চাটলো ২/১ বার।তারপর আস্তে আস্তে মুন্ডিটামুখের ভিতর ঢুকিয়ে নিয়ে একটু একটু করে চুষতে শুরু করে দিল। বাড়ার মুন্ডির গায়ে লেগে থাকা তার নিজের গুদের রসটা একটু নোনতা নোনতা লাগলেও খেতে খারাপ লাগলো না। লীলা একটু একটু করে বাড়াটার কিছুটা করে অংশ মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলো। অমলবাবু নিজেরমেয়ের বাড়া চোষার আরাম চোখ বুঝে উপভোগ করতে লাগলেন। ইসস্ কতদিন পর কেউ তার বাড়াটা চুষে দিচ্ছে! তিনি মেয়েকে বললেন, “ লীলা, বাড়াটামুখের ভিতর একবার ঢোকা একবার বের কর। এই যে এইভাবে ” বলে তিনি মেয়ের মাথাটা দু ’ হাতে ধরে বাড়াটা মেয়ের মুখের মধ্যে ঢোকাতে আর বার করতে লাগলেন। বাবা এরকম করাতে লীলার মনে হতে লাগলো বাড়াটা যেন ঢোকার সময়ে একেবারে তার গলায় গিয়ে ঠেকছে। সেও বেশ কায়দা করে বাড়াটায় জিভ বুলিয়ে দিতে লাগলো। মুখ চোদা করতে করতে মেয়ে এভাবে বাড়ায় জিভ বুলিয়ে দেয়াতে অমলবাবুর উত্তেজনা আরো বেড়ে গেল। তিনি বেশ জোরে জোরেই মেয়ের মুখে বাড়া ঢোকাতে আর বার করতে লাগলেন। বাবা এত জোরে জোরে মুখের ভিতর বাড়া ঢোকানোয় লীলা ঠিক মতো নিশ্বাসও নিতে পারছিল না। তবুও সে একরকম নিশ্বাস বন্ধ করেই বাবার বাড়াটা চুষতে লাগলো। মেয়ের গুদের রগড়ানো খেয়ে অমলবাবুর বাড়াটাতো আগেই ভীষণ তেতে ছিল। এখন মেয়ের মুখ চোদায় আর থাকতে পারলেনা না তিনি। হঠাৎ মেয়ের মাথাটা জোরে বাড়ার উপর চেপে ধরে মেয়ের মুখে সমস্ত মাল ঢেলে দিলেন। বাড়াটা মুখের ভিতর চেপে ধরায় এমনিতেই তো বাড়ার মাথাটা লীলার গলার কাছে গিয়ে আটকে থাকলো। তার উপর বাড়ার ভিতর থেকে মাল বের হয়েসরাসরি লীলার গলার ভিতরে ঢুকে যেতে লাগলো। লীলা কিছুক্ষণ দম নিতেই পারলো না। তারপর বাবা মাথাটা ছেড়ে দিতেই সে বাড়াটা মুখ থেকে বের করে হাঁপাতে লাগলো। তারপর গলার কাছে থাকা মালটা গিলে নিয়ে বাবাকে বলল, “ বাব্বাহ্*! আরেকটু হলে তো দমআটকে মেরেই ফেলেছিলে আমাকে! ” তারপর বাবার বাড়াটার দিকে তাকিয়ে বলল, “ ইসস্ কি সব বের হয়েছে তোমার ওটা থেকে! দাড়াওএকটু পরিস্কার করে দেই। ” আসলে কিছুক্ষণের জন্যে নিশ্বাস নিতে কষ্ট হলেও বাবার বাড়ার রসটার স্বাদ তার খারাপ লাগেনি একটুও। বরং বেশ ভালই লাগছিল খেতে। তাই পরিস্কার করার কথা বলে বাড়াটার গায়ে লেগে থাকা মালটুকুও লীলা চেটে চেটে খেয়ে ফেললো। ততক্ষণে বাড়াটাআস্তে আস্তে নরম হয়ে নেতিয়ে পড়তে শুরু করেছে। লীলা বলল, “ এই যে দেখ, তোমার এটা নরম হয়ে গেছে। ব্যাথা কমেছে তো এখন? ” অমলবাবু বললেন, “ আমার মেয়েটা এত সুন্দর করে চুষে দিলো, ব্যাথা না কমে কি আর পারে! নে, এখন ওঠ্*তো দেখি, বাথরুম থেকে ধুয়ে আসি ভাল করে। ” বলে অমলবাবু উঠে বাথরুমে ঢুকলেন। লীলা বলল, “ তুমি তাড়াতাড়ি বের হয়ো, আমিওঢুকবো ” 

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*