Friday, April 4, 2014

পৃথিবী কাঁপিয়ে মাল আউট করলাম

সুন্দর সকাল। উজ্জল, সোনা রোদ ৪ তলার জানালার পর্দা চুইয়ে ভেতরে আসছে। পর্দার সামনের টেবিলে বসে ডিসারটেসন নিয়ে কুস্তি করছি আমি ল্যাপটপে। মাঝেমাঝে ধোনবাবা হাফপ্যান্টে ঘাই মারছে। একটু চুদতে পারলে মন্দ হত না। যতই পেপারটা লিখে যাচ্ছি ততই ধোনে একটা ‘চুদতে চাই- চুদতে চাই’ ফিলিংস হচ্ছে এবং ধীর লয়ে বাড়ছে। মাথা ঘুরিয়ে দেখলাম বিছানাতে – ব্লাঙ্কেটের তলা থেকে অলিভিয়ার উদাম, ফর্সা পা এবং শরীরের উপরাংশ বেরিয়ে আছে। বালিশে মুখ ডুবানো, ভারি বুক ওর ওজনের নিচে চেপ্টে আছে বিছানায়। গতকাল সন্ধ্যা আর রাতের কথা মনে পড়ে বাড়া আরও ফুলে উঠে ফাট্ ফাট্ করতে লাগল। গত ১২ ঘন্টার প্রথম ৭ ঘন্টায় আমি ওকে পাঁচবার চুদেছি!

ভাবলাম সব ফেলে বিছানাতে উঠি। পাশে শুয়ে বাড়া ওর মাংশল পোঁদের খাঁজে ফেলে ঘষে ঘষে গুদে ভরে দেই আস্তে করে। তারপর সর্বশক্তি দিয়ে এক ঠাপ মেরে আমূল ঢুকিয়ে দিয়ে মাগিটার ঘুম আঁতকা ভাঙাই। আইডিয়াটা দারুন সেক্সি কিন্তু নাহ্ অলিভিয়া আবার নারীবাদী, এই আচরণকে পুরুষতান্ত্রিক মনে করে অনেক লেকচার ঝাড়বে। অনির্দিষ্টকালের জন্য সেক্স বন্ধ করে দিতে পারে। সম্পর্কটাও ভেঙ্গে দিতে পারে। উহ হু, ওকে এখনি হাতছাড়া করতে চাই না। অলিভিয়া গরম তো বটেই, মমতাময়ীও! ভাল ব্যাবহার করলে আদর করে, রান্না করে খাওয়ায়, গিফট্ দেয়, এমনকি যেসব সেক্সুয়াল অ্যাক্ট ওর অপছন্দ কিন্তু আমি করতে চাই, তা মাঝে মাঝে করে সন্তুষ্ট করে। আর অলিভিয়া জিমনাস্ট এবং পার্ট-টাইম ফিজিক্যাল ইন্সট্রাক্টর, তাই সেক্সে দারুন নতুনত্ব আর থ্রিল আনতে পারে। কখনো পা নিজের ঘাড়ে তুলে ফেলে pussy মেলে ধরে, কখনো কামসুত্রের স্টাইল মত দাঁড়িয়ে ৬৯ করে, দুপা দুদিকে সমান্তরাল ছড়িয়ে দেয়, দাঁড়িয়ে চোদার সময় ওর পা আমার ঘাড়ে তুলে ফেলে; কখনো বা তাকে মিশনারিতে ঠাপানোর সময় ধীরে ওর আঙ্গুল দিয়ে আমার পোঁদের ফুটো মালিশ করে বা হাত দিয়ে হাল্কা করে বলস্ মাসাজ করে। শরীরবৃত্তি নিয়ে ওর পড়াশোনা তাই সেক্সের মজা তুলে প্রায় মেরে ফেলতে পারে। এমন সরেস মাল হাতে পাওয়াটাই আমার ভাগ্য।
কিন্তু ডেডলাইন মোতাবেক পেপার জমা না দিলেই না! স্কলারশিপ ক্যানসেল হয়ে যেতে পারে। প্রবৃত্তির টানে হাত চালিয়ে দিলাম প্যান্টে। এই দেশে এসে গরম গরম মাগি খাওয়া শুরু করার পর থেকে আর কোনদিন হাত মারি নি। কিন্তু এখন আর পারছি না। ইতিমধ্যে অলিভিয়া পাশ ফিরে শুয়েছে। বাম বুকটা পুরো আবরণহীন, উদ্ধত ভঙ্গিতে বুকের উপর দাঁড়িয়ে আছে। হাল্কা শীতের কামড়ে গোলাপী নিপল্ দাঁড়িয়ে স্যালুট ঠুকছে। উফফ্ – হাতের মাঝে বাড়া ফুলে ফেঁপে অস্থির। আঁকড়ে ধরতেই সারা শরীর ঝিম্ ঝিম্ করে উঠল। প্রতি ঘর্ষণের প্রতি মুহূর্তে সারা শরীর জুড়ে বিদ্যুৎ শিহরন ছুটে বেড়াচ্ছে।
চোখ বন্ধ করতেই রাতের দৃশ্যপট ভেসে উঠল – ২ বার ঠাপিয়ে আমি তখন বিছানাতে শুয়ে বড় স্ক্রিন টিভি দেখছি আর রতিক্লান্ত অলিভিয়ার দুধ মর্দন করছি। সুখ পেলেও অলিভিয়া কিছুটা বিরক্ত কারন ও এক বা দুইবারের বেশী সেক্স করতে চায় না। আগের বয়ফ্রেন্ডের সাথেও বড়জোর দুবার করত। কাউলা শালা প্রায় ১ ফুট ধোন দিয়ে স্পীডে গুঁতাতো কিন্তু তাড়াতাড়ি মালআউট করে দিত। আর অলিভিয়া ব্যথা পেত, মজা নিতে পারত না। কিছুটা সেক্স বিমুখ হয়ে পড়েছিল। আমার সাথে অবশ্য সেক্সের পুরো আনন্দ নিচ্ছে। ভাবতে পারে নি যে ৩য় বিশ্বের এক বাড়া তাকে শান্ত করতে পারবে। আমারটা ১ ফুট না হলেও ঘের দারুন – অলিভিয়ার ওটাই পছন্দ। আর আমি বেশী সেক্স উঠে গেলে পরপর লাগাতে পারি, রেস্ট না নিয়ে। প্রথমবার আমরা যখন করি, আমি একনাগাড়ে ওকে ২ বার সাটাই, প্রায় ২০ মিনিট। ওর শরীর এত সুন্দর ছিল যে আমি সাড়ে তিন মিনিটে মাল ছেড়ে দেই; ও একটু হতাশা মিশ্রিত, এমনটাই-হওয়ার-কথা, ভাব নিয়ে তাকিয়ে ছিল। উঠে যাচ্ছিল, কিন্তু আমি পেড়ে ফেলে কিছুক্ষণ ওর দুধ চুষে ওকে আবার ঠাপাই। ও ভিষন অবাক হয়, উথাল-পুথাল মাল ফেলে আর দারুন ইম্প্রেসড্ হয়। কিন্তু ওর সেই বেশী না করার অভ্যাস এখনো আছে। যা হোক কাল ও উঠে গেল অজুহাত তৈরি করে। হঠাত্ মোবাইলে ঝংকার – শিবলী ভাই।
গরম সেক্স করার সুখ আমেজটা ভেস্তে গেল। মেজাজ খিঁচরে উঠল খচ্চরটার উপর। শালা আধ-টাক্লা বুইড়া-চোদা মাদারচোদ! মাস্টার্স করতে আসচে এই দেশে! হালার বুইড়া আইসে বাচ্চা পোলাপানগো লগে কেলাস করতে। ভাব নেয় বয়স কত কম! আগে নাকি ২টা মাস্টার্স করছে, কিন্তু এই দেশ বেশী পসন্দ, তাই এখানে আইসে। বুইড়া হালা খাইস্টা আছে; দেশে বউ থুইয়া আইসা এখানে কচিগো লইয়া মাগিবাজি, সস্তা ধান্দাবাজি, এর খবর তারে তার খবর ওরে -এসব খচরামি কইরা বেড়ায়। কথিত আছে শালা বাইনচোত নাকি দেশে গভর্নমেন্ট অফিসার ছিল – মালপানি চুরি কইরা র‍্যাবের ধাওয়া খায়া এই দেশে পলাইয়া আইসে। মাঝে মাঝে পোলাপানগো কল দিয়া সেক্সের সাউন্ড শোনায় – সাধারণত তাদের, যারা ব্যাচেলর, ভদ্র, ভার্জিন। যা ভেবেছি তাই – ওই সাইড থেকে চোদাবাজির আওয়াজ – শিব্লী ছাড়াও আরও অন্তত ২টা মেয়ের! শিব্লী শালা চালু মাল। এসব কলের ক্ষেত্রে নিজে বেশী আওয়াজ করে না। কেউ যদি রেকর্ড করে রাখে! আমাকে ভার্জিন ও ভাল ছেলে ভাবে, তাই পিছে লাগে মাঝে মাঝে। আমার হাঁড়ির খবর জানতে চায়। আমার ওপর রাগও আছে শালার – আমি ওর বাঙালি কাফেলাতে যোগ দেই নি, চাঁদাও দেই না। যেভাবেই হোক ওপর প্রান্তে মেয়েগুলো তোলপাড় সেক্স সাউন্ড দিচ্ছে – o yeah, put yo finga there; luv yo cock; cum on my face. নিজের অজান্তেই গরম হয়ে উঠলাম!
একটানে লেপ ফেলে লন্ড্রি রুমে গেলাম – অলিভিয়া খালি পান্টি পড়ে ওর কাপড় মেশিনে দিচ্ছে। কালো থং পান্টির পিছনের স্ট্র্যাপ ওর পাছার ফালির গভীর খাঁজে হারিয়ে গেছে। ওর ভারি, গোল, ফার্ম ass, সুঠাম দুধ হাঁটার দমকে আন্দোলিত হচ্ছে। আমি পেছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। অলিভিয়া ৫ ফুট ১ ইঞ্চি। কোমর ধরে তুলে ওর গলার খাঁজে মুখ ডুবিয়ে দিলাম। একটা অবাক শীৎকার করে অলিভিয়া মাথা ঘুরিয়ে আমাকে চুমু দিল আর ওর দুই পা দিয়ে উল্টো-ঝুলন্ত অবস্থাতেই আমার কোমর সাপটে ধরল। কি জোর শালির পায়ে! আমার এক হাত ওর কোমর থেকে উঠে এসে দুধে আক্রমন চালাল। আমি ওর ঠোঁট চুষছিলাম, ও ছুটিয়ে নিয়ে বলল – baby not now, yeah. Pls not now. কে শোনে কার কথা! আমি তখন কার্তিকের কুকুর। আমি ওকে ওই অবস্থাতে ঝুলিয়ে রুমের আয়নার দিকে ঘুরে দাঁড়ালাম। অলিভিয়া আদর নিচ্ছিল, কিন্তু নিজেকে ছুটাতেও চাইছিল। ও একটা হাত তুলে আমার গলার পেছন ধরে প্লিজ প্লিজ বলছিল। আয়নাতে ওর কামানো বগল, উন্নত দুধ প্রকট হয়ে উঠল। বাইরে শীত, কিন্তু ভেতরের তাপমাত্রায় অলিভিয়া কিছুটা ঘেমেছে। ঘাড়ে, বগলে হাল্কা স্বেদ বিন্দু চিক্ চিক্ করছে – ঘাম আর দামি সাবানের সেক্সি একটা মাদক ঘ্রান আসছে। এদিকে ওয়াশিং মেশিন চালু হয়েছে গুম গুম করে।
আমি অলিভিয়া কে ঠেলে মেশিনটার গায়ে রাখলাম। পিঠ ধাক্কা দিয়ে শরীরের উপরাংশ মেশিনটার ওপর ফেললাম। দু হাতে পাছার দু ফালি সরিয়ে থং স্ট্র্যাপ খাঁজ থেকে সরিয়ে দিলাম এক সাইডে। অলিভিয়া বাধা দিতে চাইছিল। কিন্তু আমি আমার ৫ ফুট ৯ ইঞ্চি শরীরের ওপরের ভার ওর শরীরের ওপরে ছেড়ে দিলাম ও ওর শরীরকে দলতে লাগলাম। ও তখন চাপে ওয়াশিং মেশিনের টপ কাভার ধরে মেশিনের ওপর ঝুঁকে গেছে আর এটাও বুঝেছে কোন ছাড়াছাড়ি নেই। আমি ওকে বলে দিলাম কড়া গলায় – open your ass-cheeks for me, babay-doll. দুহাতে ও ওর পাছার ফালি সরাল। গোলাভ, নধর পোঁদের মাঝে পিষ্ট ফর্সা pussy র রক্তিম কোয়া বেরিয়ে আসল। কি সুন্দর ! আমি কনডম চড়ানো বাড়াটা কিছুটা ঈষৎ জোরে ঢুকিয়া দিলাম। অলিভিয়া রেডি ছিল না – একটু ককিয়ে উঠল। আমি আস্তে আস্তে আরও এক দুইবার চালানর পর ফ্রি হয়ে আসলো ওর pussy. এদিকে ওয়াশিং মেশিন সাইকেল শুরু করেছে। মেশিন গুম গুম করে কাঁপছে।
মেশিনের ওপর অলিভিয়ার আটকে রাখা শরীর, দুধ কাঁপছে; তার ওপর আমার শরীর কাঁপছে। দারুন একটা আইডিয়া আসলো মাথায়। ওকে কিছুখনের জন্য ছেড়ে মেশিনের ঠিক উল্টোদিকে আয়নাটা বসালাম। অলিভিয়া অবাক হয়ে চেয়ে ছিল। দৌড়ে ফিরে এক লাফে মেশিনের ওপর উঠে বসলাম আর এক টানে অলিভিয়া কে ঘুরিয়ে আমার কোলে তুলে বসালাম। আয়নাতে ওয়াশিং মেশিন, ওপরে আমি, আমার কোলে আয়নার দিকে মুখ করে অলিভিয়া। ও এতখনে বুঝলো। মুচকি হাসি দিয়ে বলল – u r so creative naughty boy. আমি আমার খাড়া বাড়া যতটা পারি অলিভিয়ার গুদে ভরে ঠাসছিলাম। ও দেখি ওর পোঁদের চাপে যত পারে আমার বাঁড়া ওর গুদে নিচ্ছে। আমি একটা হাল্কা ঠাপ দিতেই মেশিনের সাইকেল সেটিং চালু হল। মেশিনের ভেতরের মোটর কেঁপে কেঁপে ঘুরতে লাগলো। ওই ধাক্কাতে আমার বাঁড়াবাবা নিজে নিজে অলিভিয়ার গুদে আঘাত হানতে লাগলো। একদম মেশিন ঠাপ যাকে বলে। এমন স্পিডে আমিও ওকে দেইনি কখন। মনে হচ্ছিল এমন সব জায়গাতে বাঁড়া ঢুঁ মারছে আগে মারেনি। অলিভিয়ার গুদও আমার বাঁড়াকে কামড়ে কামড়ে ধরছে অতি ঘনঘন।
অলিভিয়ার গুদ বেশ টাইট এখনো। আগের কাউলাটার সাথে ৪-৫ মাস ছিল। ভারজিনিটি ওকেই দিয়েছে; ১ ফুট নুনু দিয়ে চোদালেও খুব একটা গুদ ফাটাতে পারে নি কাউলাচোদা। আমিই ওর জীবনের দ্বিতীয় রিলেসনশিপ। কাউলার হাতে পড়েছিল সেই তুলনাতে ভাল কন্ডিশনেই পেয়েছি ওকে। অল্প সময়েই অলিভিয়ার গুদে যেন রসের ঢল নেমেছে। আমার বলস্ বেয়ে অলিভিয়ার কাম-রসের ধারা গড়িয়ে পদ্মা-মেঘনা-যমুনা করছে। গুদের ভেতরটা দারুন পিচ্ছিল হয়ে গেছে। মাঝে মাঝে অলিভিয়া ওর গুদ দিয়ে দারুন জোরে বাঁড়াতে চাপ দিচ্ছে। ব্যায়াম করে করে মাগির ভালই মাসল্ জোর হয়েছে। আমি নিজে চাপ দিয়ে পচাক্ করে বাঁড়া ঢুকাচ্ছি আর মেশিনের ভাইব্রেসন বাঁড়াটাকে গুদের মধ্যে, রসে, ফুচ-ফুচ-ফুচ-ফুচ করে নাচাচ্ছে; অলিভিয়া বাঁড়া চাপ দিয়ে ধরছে আর ওর গুদ মেশিনের কাঁপুনিতে আমার বাঁড়াটাকে পচাত-পচাত-পচাত করে চটকাচ্ছে। ঠোঁট দিয়ে ওর ঠোঁট আর হাত দিয়ে ওর ফুলো, দাঁড়ানো নিপ্ল গুলো মাসাজ করা শুরু করলাম।
আয়নাতে অলিভিয়াকে দেখতে পাচ্ছিলাম – পাগলের মত মাথা ঝাঁকাচ্ছে। হাল্কা ঘামে চক্ চক্ করছে ওর মুখ আর ভারি দুধ। পাগলকরা একপ্রেসন দিচ্ছে – কখনো ব্যাথার, কখনো দারুন আনন্দের (পরে অবশ্য বলেছিল ব্যাথার না ওগুলো ছিল অসহ্য সুখের)। ওর শরীর বেঁকে উঠছিল, দু হাত ওপরে তুলে আমার মাথা ধরে খামচাচ্ছিল পাগলের মত। ওর মুখ ওপরে ঘুরিয়ে আমার চিবুক কামড়াচ্ছিল! হাত তোলাতে ওর ফর্সা, মসৃণ বগল ফুটে উঠল আয়নাতে। ঘামের, সেক্সের মহুয়া মাতাল গন্ধ বাতাসে ভাসতে লাগলো। আমি মজা সামলাতে পারছি না। পাল্লা দিয়ে দুজনে শীৎকার দিয়ে চলছি ইচ্ছামত– কে শুনবে, কি শুনবে কোন হুঁশ নাই। আঃ, আহ, ওহ, ওঃ, ওঃ গড। সাথে যোগ হয়েছে পচাত-পচাত সেক্স ধ্বনি। দুজনেই স্পিড বাড়িয়ে দিয়েছি – এখন খালি শোনা যাচ্ছে দ্রুত তালের ফচ-ফচ-ফচ-ফচ। আয়নাতে অলিভিয়ার দুধের নাচন দেখে আমার মাল আউট অবস্থা। আমি সবকিছু ভুলে প্রবল জোরে মাল আউট করলাম; অলিভিয়াও করল আমার পাশে পাশে! দুজনে নেমে পড়লাম মেশিন থেকে। মাল আউট হলেও সেক্স পুরা নেমে যায়নি আমাদের। আধো অবশ অবস্থায় অলিভিয়া ফ্লোরে নেতিয়ে পড়লো। মালে টইটুম্বুর কনডমটা পড়া অবস্থাতেই আমিও অলিভিয়ার সেক্সি, ঘামেভেজা, ভরাট দেহের ওপর শুয়ে পড়লাম। ওর ঠোঁট চুষতে লাগলাম, আমার শরীর দিয়ে ওর শরীর পিষতে লাগলাম। অলিভিয়ার দুধ, পেট, কোমর, জঙ্ঘা তির তির করে কেঁপে কেঁপে উঠছিল তখনো। ওর চক্ষু আধা-বন্ধ, শরীরে যেন সাড় নেই। অরগ্যাজমের ধকটা পুরো হজম করতে পারে নি বেচারি – এর আগে ওকে এভাবে কেউ করেওনি নি বোধহয়। আমি আমার শরীরের সম্পূর্ণ ভার ওর ওপর ছেড়ে দিলাম – পিষতে লাগলাম ওর দুধ, রাঙ্গা ঠোঁট। ও তখন আধো স্বরে মিনতি করছিল – baby pls stop… pls stop! পরে আরও ২বার চুদেছিলাম ওকে – প্রতিবারই না না করছিল কিন্তু পেড়ে ফেললে বেশ লড়াকুদের মত পালটা খেলা দিয়েছিল। তবে ওয়াশিং মেশিন এপিসোডটাই ছিল চূড়ান্ত সেক্স উত্তেজক। রতি খেলা শেষে বলেছিল ডেটে কখনো এতবার চোদা খাইনি সে। এরপর প্রচন্ড ক্লান্ত হয়ে ঘুম দিল অলিভিয়া।
সকালে ওই ওয়াশিং মেশিন সিনটাই আমার উত্তেজনা বাড়িয়ে দিল। যতবার অলিভিয়ার আয়না প্রতিবিম্ব মনে পড়ছিল – ওর বর্তুল দুধের নাচন, কোমর দুলানো, ঘাম চিক্ চিক্ গুদের বাল, কামানো বগল, কাকুতিমিনতি – বাঁড়া ফেটে পড়তে চাইছিল। আমি রিভলভিং চেয়ার বিছানার দিকে ঘুরালাম – শালীকে দেখেই না হয় মাল ফেলে ঠাণ্ডা হই, না হলে পেপার লেখা পন্ড হবে। অলিভিয়ার দুটো দুধই এখন লেপের তল থেকে বেরিয়ে সিলিঙের পানে চেয়ে আছে। আমি ওদিকে দৃষ্টি নিবদ্ধ করে বাঁড়া বের করে ফেললাম। লম্বা লম্বা টানে খেঁচতে লাগলাম। চোখ বন্ধ করে ওই সিনটাই ভাবছিলাম, হঠাত কানে এল দুষ্টুমি-ভরা, মৃদু খিল খিল হাসি! চোখ মেলে দেখি বিছানা খালি। বিছানার একপাশে পুরো উদাম অলিভিয়া বুকে দুহাত বেধে দাঁড়িয়ে আছে; দুষ্টু হাসি হাসছে। হাত বাধার ফলে দুধগুলো ফুলে ঠিকরে বেরোচ্ছে যেন। সকালের আলোতে এরেওলা খয়েরি মনে হচ্ছে। যেন রাগী চোখে ওর দুধগুলো তাকিয়ে আছে।
কখন উঠল? চোখেমুখে পানির ছিটা দেখছি। আমি হেসে ফেললাম। মাগি চোখ টিপে বলল, u missed me lover-boy? আমি খেপে উঠে ওকে ক্ষিপ্রতার সাথে টেনে এনে আমার ঠাটানো বাঁড়ার ওপর বসাতে চাইলাম। ও বলল – no no no no baby, pls, pls, pls, I’m sore. এই বলে ঠেলে আমাকে চেয়ারে ফেলে দিল। আমি প্রমাদ গুনলাম মনে মনে – শালী তোমরা প্রথম বিশ্বের গরম মাগি, নিগ্রো ধোন চোদাও, আর আমাদের ৬.৫ ইঞ্চি দেশী ঠাপ খেলেই গুদ জ্বলে? ও ততক্ষণে হাঁটু গেঁড়ে বসেছে আমার বাঁড়ার সামনে। তলপেটে ঠোঁট লাগিয়ে দুধগুলো আমার থাইএর ওপর রাখল। দুধগুলো কিছুটা ঠাণ্ডা হয়ে আছে। ওর দু হাত আমার তলপেট থেকে ঘষে বুকের পেশীতে তুলল। দুদিকের দুই পেশী দুই হাতে চটকাল, আমি ওর দুধ যে রকম চটকাই। তারপর আঙ্গুলের ডগা দিয়ে আমার নিপল ডলতে লাগলো, যেটা আমি করি। মাগি ভালই খেলছে ! ভারি দুধ দুটো আমার থাই এর ওপর পিষছে! Firm ২টা ময়দার তাল।
এ দেশী মেয়েদের ন্যাচারাল রাঙ্গা ঠোঁট! ওই রাঙা ঠোঁট দুটো অলিভিয়া নামিয়ে আনল আমার বাঁড়াতে। এক হাত দিয়ে খপ্ করে বাড়াটা ধরল আর লালচে ঠোঁট দিয়ে বাঁড়ার মাথাটা চুষে ধরল। অন্য হাতটা আমার বলস্ এ। শব্দ করে কিস করল বাঁড়ার মাথায়, তারপর সিরিজ চুমু দিতে থাকল বাঁড়ার গায়ে, বলস্ এ, বালে, বাঁড়া আর থাই এর কুঁচকিতে। ঠোঁট দিয়ে বাল টানল, নাক ডুবিয়ে দিল বলস্ এর পাশের খাঁজে – ওর নাকি ধোনের গন্ধটা বেশ পুরুষালী লাগে। আবার বাঁড়ার মাথায় ঠোঁট আটকাল। মুখ দিয়ে বাঁড়া চুষছে কিন্তু গভীরে নিচ্ছে না; এক হাতে বাঁড়া টানছে আস্তে; অন্য হাতে বলস্ মাসাজ করছে খুবি ধীরে। আমার চোখে চোখ রেখেমাথাটা চুষতে লাগলো আস্তে আস্তে টিজ করে করে। যেই আরাম তুঙ্গে ওঠে আমার শালী চোষা বন্ধ করে দেয়। আমি ছটফট করতে থাকলে দুষ্টু হাসি দিয়ে আবার শুরু করে। আমার হাত টেনে নিয়ে ওর দুধে রাখল। আমি এক হাতে ওর একটা দুধ চটকাতে লাগলাম আস্তে; অন্য হাতে ওর অন্য দুধের নিপল মোচড়াতে লাগলাম আস্তে আস্তে। দু হাতে ওর নিপলের ওপর অ্যাটাক শুরু করলে ও হঠাত উফফ, আআআহ সাউন্ড তুলে আমার বাঁড়া আরও গভীরে নেওয়া শুরু করল।
প্রায় পুরোটা নিয়ে নিচ্ছে! শালী এগুলো শিখল কখন? আমার বলস্ মাসাজ বাড়িয়ে দিল। এত ডিপে নিচ্ছে! ঠেকে মরবে নাকি? আমি ওর চুলের মুঠি ধরে ওর মাথা টেনে, মুখ সরালাম। অলিভিয়া মুখ বের করল কিন্তু ওর সুঠাম, সুডৌল দুই দুধ দিয়ে আমার বাঁড়া বাবাকে চেপে ধরল। আমার তখন মাথায় মাল উঠে ফাটার জোগাড়! দুদিক থেকে হাত দিয়ে দুধ দুইটা চেপে আমার বাঁড়া চেপে ধরেছে। দুধ গুলো আমার বাঁড়ার ওপর উঠা-নামা করাচ্ছে। আমি কামের আগুনে জ্বলতে জ্বলতে চেঁচালাম – হারামজাদি খানকি মাগী, তুই কি আমাকে মেরে ফেলবি নাকি? শুনে অলিভিয়া আরও জোরে দুধ ওঠা-নামা শুরু করলো। চেচিয়ে বলল – baby, I love it when u say sexy ethnic shit. Cum for me, cum for me plsss. শালীর দেখি মুখ লাল হয়ে গেছে। খুবি সুন্দর লাগছে। আমার আর বেশী সময় নেই। এক ঝটকা তে ওকে কার্পেটের ওপর ফেলে ওর বুকে চড়ে বসলাম। দুধের মাঝে বাঁড়া ফেলে দুধ মারতে লাগলাম। নিপল গুলো hard erect হয়ে আছে – আর কখনো নামবে না যেন! আমি পৃথিবী কাঁপিয়ে মাল আউট করলাম। মালের প্রথম ধাক্কা অলিভিয়ার মুখমণ্ডলে আছড়ে পড়ল। তারপর গলায়, দুধে, নিপলে – ঝলকে ঝলকে বেরচ্ছে, যেন থামতেই চায় না। হতবাক দৃষ্টিতে অলিভিয়া তাকিয়ে রইল। এতবার চোদা দেয়ার পরও ট্যাঙ্কি খালি হয় নি – এটা মনে হয় বেচারি আশা করেনি।
রিপোর্ট জমা দিলাম দুপুর ২টাতে। অলিভিয়া বেচারি লম্বা ঘুম দিয়ে ১২টায় উঠে কেটে পড়ল। থাকতে বললাম, বললাম ডিনারে যাব, ফাইন ডাইনিং এ, মুভি দেখব। কিন্ত আসাইন্মেন্ট আর জিম ক্লাসের দোহাই দিয়ে সে ও কাট মারল। থাকলে আজও আমি ৪-৫ বার ওর গুদ মারব এই ভয়েই পালাল মনে হয়। নিচে গাড়িতে ওঠার সময় দেখলাম ও একটু আস্তে আস্তে পা ছড়িয়ে হাঁটছে – এক কাউলা শালাকে আমি বাংলাদেশী হারিয়ে দিয়েছি এই গর্বে বুকটা ভরে উঠল। গাড়ি যখন স্টার্ট দিল, আমি জানালা দিয়ে মাথা ঢুকিয়ে ওকে কিস করলাম আর ডান হাতে ওর একটা দুধ ট্যাঙ্ক-টপের ওপর দিয়ে আস্তে করে টিপে টেনে ছেড়ে দিলাম। বেচারি ককিয়ে উঠল। আহা রে! সত্যি মনে হয় এত চোদা এক সাথে খায় নি। যাচ্ছে যাক! আমার বাঁড়াটাও একটু টন্ টন্ করছে আজ।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*