Friday, February 21, 2014

নাদুস নুদুস নরম তুলতুলে

আমি কলেজে এইচ এস সি পড়ার সময় এই ঘটনাটা ঘটেছিল। আমি কলেজ হোস্টেলে থাকতাম। হোস্টেলটা ছিল একতলা বিল্ডিং। আমি সেকেন্ড ইয়ারে উঠার পর হঠাৎ করেই কলেজ কর্তৃপক্ষ ঘোষণা দিল যে, হোস্টেল ভেঙে বহুতল করা হবে। আমাদেরকে ২ মাসের সময় দেওয়া হলো, এর মধ্যেই যে যার মতো থাকার জায়গা ঠিক করে নেবে।আশেপাশে আমার কোন আত্মীয় স্বজন ছিল না। মেসের জন্য
কয়েকদিন ঘুড়লাম কিন্তু পছন্দ মতো পেলাম না। আমার তো ভয় হলো যে, শেষ পর্যন্ত হয়তো আমি থাকার জায়গা খুঁজে পাবো না, সেক্ষেত্রে আমার পড়াশুনার কি হবে সেটা ভেবেই অস্থির হয়ে পড়লাম। চেষ্টা করে করে যখন হতাশ তখনই আমার এক বন্ধু খবর দিল যে এক ভদ্রলোক পেয়িং গেস্ট রাখবে।আমি কাল বিলম্ব না করে সেখানে ছুটলাম। কলেজ থেকে মাইলখানেক দুরে গ্রাম্য পরিবেশে পাকা বাড়ি।বাড়িওয়ালা ভদ্রলোক খুবই অমায়িক, উনি একজন অবসরপ্রাপ্ত সহকারী জজ। বুড়ো বুড়ি ছাড়া বাড়িতে আর কেউ থাকে না। ভদ্রলোকের বয়স হয়ে গেছে বলে বাসায় একজন লোক দরকার যে বিপদে সাহায্য করতে পারবে, টুকটাক বাজার করতে পারবে আর বুড়োকে একটু সঙ্গ দিতে পারবে। আমি শুনেছিলাম পেয়িং গেস্ট রাখবে কিন্তু আমার ভাগ্য আরো ভালো, উনি আমার থাকা-খাওয়ার জন্য কোন টাকা-পয়সা নেবেন না বলে জানালেন। ভদ্রলোকও আমাকে পছন্দ করলেন। আমি আর দেরি না করে পরদিনই ব্যাগপত্র নিয়ে হাজির হলাম।
বাড়ির কাছেই একটা বিশাল খেলার মাঠ ছিল। বিকেলবেলা এলাকার প্রচুর ছেলেমেয়ে সেই মাঠে খেলাধুলা করতো। আর সকালবেলা যুবক থেকে বুড়োরা আসতো জগিং বা ব্যায়াম করতে। আমার অভ্যাস ছিল প্রতিদিন ভোরে উঠে দৌড়ানো। যারা আসতো প্রায় সবাই সবাইর পরিচিত হয়ে উঠেছিলাম। হঠাৎ একদিন একজন নতুন অতিথিকে দৌড়াতে দেখলাম। ভদ্রলোক সহজেই আমার দৃষ্টি আকর্ষন করলো। কারন উনি দারুন হ্যান্ডসাম, পেটানো শরীর, বেশ লম্বা আর দেখেই বোঝা যায় শরীরে তাকদ আছে।আমি একবার উনাকে ক্রস করার সময় হাত তুলে সালাম দিলাম, উনিও জবাব দিলেন এবং হাসলেন। সবচেয়ে উল্লেখযোগ্য হলো, উনি বারবার পিছন ফিরে আমাকে দেখছিলেন। ভদ্রলোক শ্যামলা, কালোই বলা চলে, গোঁফ আছে, তবে দেখেই বোঝা যায় লোকটা খুব মিশুক প্রকৃতির। সেদিনই বিকেলবেলা আমি মাঠের একপাশে বসে খেলা দেখছিলাম। এমন সময় সেই ভদ্রলোককে দেখলাম, তবে একা নয়, সাথে ৮/৯ বছরের একটা বাচ্চা মেয়ে বেলুন হাতে তার সাথে হাঁটছে। হঠাৎ করেই বাতাসে বেলুনটা ছুটে মাঠের মধ্যে উড়ে গেল।
আমি দৌড়ে গিয়ে বেলুনটা ধরে এনে মেয়েটার হাতে দিলাম। ভদ্রলোক খুব খুশি হয়ে বললেন, “থ্যাঙ্কস ব্রাদার, মেনি মেনি থ্যাঙ্কস, আমি আপনাকে সকালে মাঠে দেখেছি, রাইট?”
আমি মুখে জবাব না দিয়ে মাথা ঝাঁকালাম।উনি হাত বাড়িয়ে দিয়ে হ্যান্ডসেক করে বললেন, “আমি মেজর সুবির, আর্মিতে আছি, আর এ আমার মেয়ে মল্লিকা। আসুন না আমার বাসায়, জমিয়ে আড্ডা দেয়া যাবে। বেশি দুরে নয়, এই তো কাছেই।”
আমি কথা দিলাম যে, অবশ্যই যাবো।উনি বাসার লোকেশন বলে দিলেন, “এখান থেকে উত্তর দিকে ৭/৮ টা বাড়ি পরেই একটা মুদি দোকান আছে, রহমান স্টোর্স, সেটার পিছনেই, আমার নেমপ্লেট দেয়া আছে।”
আমি চিনলাম বাসাটা, একটা একতলা বাড়ি। যাবো ভেবেছিলাম, কিন্তু পরে ভুলে গেলাম।
২দিন পর ভোরে সুবির সাহেবের সাথে আবার দেখা, তখন আর উনি আমাকে ছাড়লেন না, একেবারে সাথে করে নিয়ে গেলেন। বাড়িটা উনার নয়, ওটা উনার শ্বশুরবাড়ি। উনার বৌয়ের সাথে পরিচয় করিয়ে দিলেন। আমি সুবির সাহেবের বৌকে দেখে খুব অবাক হলাম। উনার সাথে মানায় না, শুধু বয়সে নয় রূপেও রাত আর দিন পার্থক্য। উনার বয়স ৫০ এর কাছাকাছি কিন্তু উনার বৌয়ের বয়স ৩০ এর উপরে হবে না। মহিলার নাম রেনু, আমি তাকে রেনু আপা বলে ডাকতাম, কারণ ভাই-বোন সম্পর্কের মধ্যে কেউ খারাপ অনৈতিক কিছু খোঁজে না। রেনু আপার সুঠাম শরীর, মেদহীন তবে হৃষ্টপুষ্ট, যে কোন পুরুষের হার্টবিট বাড়িয়ে দেওয়ার মত যথেষ্ট উপাদান আছে সেখানে। রেনু আপা বেশি লম্বা নয়, ৫ ফুট মত হবে। বুক ৩৪ হতে পারে, তবে খুবই খাড়া, পেটানো, দেখে মনেই হয় না এই মহিলার কোন বাচ্চা হয়েছে। কারণ বাচ্চা হলে মাইতে দুধ আসবেই আর মাই ঝুলবেই, যতই ব্রা পড়ে টানটান করে বাঁধুক না কেন আনকোড়া সেই সেপ (shape) আর আসে না। কিন্তু রেনু ভাবীর মাইগুলো টানটান, খাড়া। মালা ওদের একমাত্র মেয়ে, ক্লাস টু-তে পড়ছে। নাদুস নুদুস নরম তুলতুলে শরীর ওর তবে গায়ের রং ওর বাবার মতোই কালো আর উচ্চতায় মায়ের মতো খাটো। তবে ঝকঝকে সাদা দাঁতের হাসিটা দারুন, সেইসাথে ওর চেহারাটাও বেশ মিষ্টি। সুবির সাহেব এতোদিন মিশনে ছিলেন বলে রেনু আপা মালাকে নিয়ে বাপের বাড়িতেই আছেন।
ওদের আন্তরিকতা আমাকে মুগ্ধ করলো, একদিনের পরিচয়েই এই অনাত্মীয় শহরে মনে হলো এরা আমার কতকালের চেনা, আত্মীয়। আমি বেশ খানিকক্ষন গল্প করলাম, নাস্তা না করিয়ে ছাড়লো না। আমার ক্লাস ছিল জন্য তাড়াতাড়ি চলে আসতে হলো। তবে সুবির সাহেব আমাকে দিয়ে প্রতিজ্ঞা করিয়ে নিলেন যে সম্ভব হলে প্রতিদিন একবার যেন উনাদের সাথে দেখা করি। আমারও লোভ লেগে গেলো, বিশেষ করে নারীসঙ্গ আমার সবসময়ই ভাল লাগে। রেনু আপার মত সুন্দরী আর মিশুক হলে তো কথাই নেই। সেদিনের পর থেকে রেনু আপার বাসায় যাওয়া আমার প্রতিদিনের ডিউটি হয়ে গেল। বিশেষ করে টিভি সিরিয়াল দেখার জন্য। তাছাড়া ভিসিআর আছে, মাঝে মাঝে হিন্দি ছবিও দেখা হয়।
ছুটি শেষে সুবির সাহেব তার কর্মস্থলে ফিরে গেলেন। তবে আমার যাতায়াত বন্ধ হলো না। সাধারনত আমি রাত ৯টার দিকে যেতাম টিভিতে নাটক দেখার জন্য। মালা ইতিমধ্যেই আমার সাংঘাতিক ভক্ত হয়ে গেছে। আমি গেলে আমাকে ছেড়ে নড়তেই চায় না। আর সাংঘাতিক গা ঘেঁষা স্বভাব মেয়েটার। যতক্ষণ থাকবো আমার কোলে বসে থাকবে নাহলে পিঠে চাপবে। প্রতি রাতে আমাকে পাওয়ার জন্য সম্ভবত মেয়েটা উন্মুখ হয়ে থাকে। কারন, আমি বেল বাজাতেই ছুটে এসে মালাই দরজা খুলে দেয়। আমি ঘরে ঢুকে সোফায় বসার সাথে সাথে আমার কোলের মধ্যে বসে গলা জড়িয়ে ধরে। আমিও ওর নরম শরীর জড়িয়ে ধরে চাপ দিয়ে আদর করি, মালা শুধু খিলখিল করে হাসে। আমি ওকে চুমু দিয়ে আদর করি। বিনিময়ে মালাও আমার গলা জড়িয়ে ধরে আমাকে চুমু দেয়।
রেনু আপা মাঝে মাঝে আমাকে বিরক্ত না করার জন্য বকা দেয় কিন্তু আমি আপাকে ওকে বকতে মানা করি। এভাবেই আমাদের দিনগুলি কাটতে থাকে। আমি দিনে দিনে রেনু আপার পরিবারের একজন সদস্য হয়ে উঠি। মা-মেয়ে দুজনের সাথেই আমার ঘনিষ্ঠতা গাঢ় হয়ে ওঠে। তবে আমি একজন মেয়েমানুষখেকো হলেও মালার সাথে আমার সম্পর্ক ছিল একেবারেই নির্ভেজাল, স্বাভাবিক। আমার মনে ঐ বাচ্চা মেয়েটা সম্পর্কে কোন খারাপ উদ্দেশ্য ছিল না। এমনকি রেনু আপা একটা সেক্স বোম হলেও আমি তাকে খুবই সম্মানের চোখে দেখতাম। এক কথায় ঐ পরিবারের সাথে আমি একেবারেই সুস্থ-স্বাভাবিক একটা সম্পর্ক গড়ে তুলতে চেয়েছিলাম। কিন্তু আমার দূর্ভাগ্য আমাকে সেটা হতে দিল না। জানি না কেন, আমি যেখানেই যাই, সেখানেই কোন মেয়েমানুষের সাথেই আমার সম্পর্ক সঠিক পথে থাকে না। এখানেও থাকলো না।
৪/৫ মাস পরের কথা।
তখন শীতকাল এসে গেছে। আমি সচরাচর বাসায় লুঙ্গি পরি এবং রেনু আপার বাসায়ও লুঙ্গি পরেই যাই। শীতের জন্য কয়েকদিন হলো গায়ে একটা চাদর জড়াচ্ছি। মালা যথারিতি আমার কোলে বসে এবং আমার চাদরের ভিতরে ঢুকে পড়ে। মাঝে মধ্যে মালার নড়াচড়া এতোটাই অস্বাভাবিক হয়ে পড়ে যে ওর পাছার নিচে আমার ধোন গরম হয়ে ওঠে কিন্তু আমি এই পরিবারের সাথে সম্পর্কটা নষ্ট করতে চাই না বলে খুব সাবধান থাকি যাতে আমার দিক থেকে কোনরকম দূর্বলতা প্রকাশ হয়ে না পড়ে। কিন্তু সবসময় মনে হয় আমরা যা চাই বিধাতা তা চান না। প্রকৃতপক্ষে সবই তো তার দখলে।
একদিন আমি যথারিতি রেনু আপার বাসায় গিয়ে ড্রইংরুমে টিভি ছেড়ে বসলাম। আপা রান্নাঘরে ব্যস্ত ছিল বলে আমাকে বসতে বলে চলে গেল। মালা পড়াশুনা করছিল। আধ ঘন্টা পরে মালা পড়া শেষ করে ড্রইংরুমে এলো। আমাকে দেখেই ছুটে এসে আমার দুই পাশে পা দিয়ে কোলে বসে চাদর সরিয়ে নিজেকে আমার সাথে জড়িয়ে নিল। মালা যখন আমার কোলে বসে তখন আমার দুই পায়ের দুই দিকে পা দিয়ে উরুর উপরে বসে, ফলে ওর পাছা থাকে আমার পেটের সাথে, আমি দুই পা চাপিয়ে বসি, ফলে কখনো আমার ধোন শক্ত হলেও আমার রানের নিচে চাপা পড়ে থাকে। মালা কখনো আমার কোলে বসে স্থির থাকে না, সেদিনও বেশিক্ষণ স্থির থাকলো না।
মিনিট পাঁচেকের মধ্যেই ওর নড়াচড়া শুরু হয়ে গেলো। তবে সেদিনের নড়াচড়ার পরিমানটা ছিল বেশি।
আমি বললাম, “কিরে অমন করছিস কেন?”
মালা বললো, “আমার উরুতে চুলকাচ্ছে।”
আমি বললাম, “ঠিক আছে, তাহলে নিচে নেমে বস।”
আমার কথা শুনে মালা উঠে দাঁড়ালো আর আমি আমার পা দুটি ফাঁক করলে মালা আমার দুই উরুর ফাঁকে সোফার উপরে বসলো। কিন্তু ও বসার সময় আমার পেট ঘেঁষে নেমে যাওয়াতে আমার ধোনটা ওর পাছার নিচে চাপা পড়লো, যদিও ওটা তখন নরম ছিল। কিন্তু মালা সম্ভবত ঠিকই বুঝতে পেরেছিল যে ওর পাছা আর সোফার মাঝখানে মোটা দড়ির মতো কিছু একটা আছে।
মালা ওভাবে বসেও ওর পাছা ঘষাতে লাগলো, মালার নরম পাছার ঘষায় আমার ধোন শক্ত হয়ে উঠতে শুরু করলো। আমি ওটাকে থামানোর যথাসাধ্য চেষ্টা করলাম কিন্তু পারলাম না, মালার পাছার নিচে লোহার রডের মত শক্ত হয়ে গেল ওটা। আমি টিভিতে মনোযোগ দিলাম, যাতে ধোনটা আস্তে আস্তে নিস্তেজ হয়। হঠাৎ মনে হল আমার ধোনের মাথায় কিসের ঘষা লাগলো। প্রথমে ভাবলাম মনের ভুল, কিন্তু দ্বিতীয়বর যখন আরেকটু জোরে চাপ লাগলো, তখন বুঝতে পারলাম যে মালা ওর দুই উরুর ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে ঠিক ওর গুদের নিচে অবস্থিত আমার ধোনের মাথায় উদ্দেশ্যমূলকভাবে ইচ্ছে করেই আঙুল দিয়ে খোঁচাচ্ছে। আমি না বোঝার ভান করে বসে রইলাম। কিন্তু পরেরবার মালা আবারও আঙুল দিয়ে জোরে ঘষা দিল এবং আঙুলটা না সরিয়ে ধোনের মাথায় লাগিয়ে রাখলো।
আমার সাড়ে ৭ ইঞ্চি লম্বা ধোনটা ইতিমধ্যে শক্ত লোহা হয়ে উঠেছে আর মালা সেটা পাছার নিচে ঠিকই বুঝতে পারছে। আমি এই ৮ বছরের পুঁচকে মেয়েটার যৌনলিপ্সা দেখে অবাক হয়ে গেলাম। আমি যখন এসব ভাবছি মালা ততক্ষণে আমার সাড়া না পেয়ে বেপরোয়া হয়ে উঠলো এবং পুরোপুরি আরো সাহসী হয়ে উঠলো এবং আমার ধোনের মুন্ডিটা ওর ছোট্ট হাতে চেপে ধরলো। আমি এবারে আর চুপ করে থাকতে পারলাম না।
ওর কানের কাছে ফিসফিস করে ধমকে উঠলাম, “এই মালা, কি হচ্ছে এসব, ছাড় বলছি।”
মালা তখন আরো ভাল করে ধোনের মাথাটা চেপে ধরে বলল, “ছাড়বো না, তুমি শক্ত বানালে কেন? ছাড়বো না, কি করবে?”
আমি এবারে অন্য পথ চেষ্টা করলাম, বললাম, “আপা দেখলে কিন্তু জবাই করে ফেলবে।”
মালা হেসে বলল, “মামনি রান্নাঘরে তোমার জন্য পোলাও মাংস রাঁধছে, এদিকে আসবে না।”
আমি বললাম, “তবুও, এসব ভাল না, লক্ষী মামনি ছাড়।”
মালা আরো জোরে চেপে ধরে বললো, “না ছাড়বো না, আমার ধরে থাকতে ভালো লাগতেছে।”
এ কথা বলার পর মালা এক হাতের পরিবর্তে দুই হাতে আমার শক্ত ধোনটা চেপে ধরে টিপতে লাগলো। আমার ধৈর্য্যের বাঁধ ভেঙে গেল, মাথার মধ্যে গোলমাল হয়ে গেল, আমার হিতাহিত জ্ঞান লোপ পেয়ে গেল, আমি স্থান-কাল-পাত্র সব ভুলে গেলাম। আমি ভুলে গেলাম যে, বাচ্চা একটা মেয়ের সাথে আমার একটা অনৈতিক সম্পর্ক ঘটতে চলেছে।
আমি ফিসফিস করে বললাম, “দ্যাখ, তুই যদি আমারটা না ছাড়িস আমি কিন্তু তোরটা ধরে চটকাবো।”
এক সেকেন্ডও দেরি না করে মালা আমার চোখে চোখ রেখে হাসতে হাসতে চটপট বলে দিলো, “ধরো না, ধরো, আমি কি মানা করেছি নাকি? আমার তোমারটা ধরতে মন চাইছিল, ধরেছি; তোমার যদি আমারটা ধরতে মন চায় তো ধরো না, ধরো।”
এ কথা বলে মালা ওর দুই পা বেশ খানিকটা ফাঁক করে দিল যাতে আমি ওর গুদটা ধরতে পারি। একেবারেই বাচ্চা একটা মেয়ে, যার কিনা বয়ঃসিন্ধক্ষণে পৌঁছানো এখনো অনেক বাকি, তার এরকম সেক্সুয়াল অভিজ্ঞতা দেখে আমার টাসকি লেগে গেল। আমি ওকে উঁচু করে তুলে আমার উরুর উপরে বসালাম আর আমার দুই পা ফাঁক করে রাখলাম যাতে মালা সহজেই ওর হাত আমার দুই উরুর ফাঁক দিয়ে ঢুকিয়ে আমার ধোন নাড়তে পারে।
মালা আমার কোমড়ের দুই পাশে দুই পা দিয়ে বসে একটু সামনে নুয়ে দুই হাত দিয়ে আমার ধোনটা শক্ত করে ধরে নাড়তে লাগলো। উপর দিকে ফাঁকা পেয়ে আমার ধোনটা খাড়া হয়ে উঠেছিল, ফলে মালা পুরো ধোনটা আগা গোড়া নাড়তে পারছিল। মালা ওর ধোনটা চেপে ধরে উপর নিচে খেঁচে দিচ্ছিল। আমি আমাদের দুজনের বয়সের ব্যবধান ভুলে গেলাম। নিজেকে কন্ট্রোল করতে না পেরে ডান হতি দিয়ে ওর নরম গুদটা প্যান্টের উপর দিয়েই চেপে ধরলাম। বাম হাত ওর ফ্রকের নিচ দিয়ে ঢুকিয়ে প্রথমে ওর নরম পেট টিপলাম, নাভিতে আঙুল ঢোকাতেই খিলখিল করে হেসে হড়িয়ে পড়লো। আপা ওর হাসি শুনতে পেয়ে যাবে ভেবে আমি আর ওর পেটে হাত দিলাম না। হাতটা উপর দিকে তুলে ওর বুকের উপরে রাখলাম।
মালার স্বাস্থ্য বেশ নাদুসনাদুস, যদিও ওর মাই ওঠার বয়স তখনো হয়নি কিন্তু স্বাস্থ্যবতী হওয়াতে দুই মাইয়ের ওখানে বেশ থলথলে মাংস। চাপ দিয়ে ধরে দেখলাম, প্রায় মাইয়ের মতই নরম তুলতুলে। খুব মজা লাগছিল আমার, আমি নখ দিয়ে ওর মাইয়ের বোঁটা আঁচড়ে দিচ্ছিলাম, মালা চুপ করে আমার ধোন খেঁচতে লাগলো। মালার পরনে যে হাফ প্যান্টটা ছিল সেটার কোমড়ে আর দুই উরুতে ইলাস্টিক দেওয়া। আমি এক উরুর ইলাস্টিকের ঘেড়ের নিচে আঙুল ঢুকিয়ে টান দিয়ে দেখি পায়ের ঘেড়ে অনেক কাপড়। ইলাস্টিকের ব্যান্ডের নিচ দিয়ে আমার হাত ঢুকে গেল। আমি ওর নরম তুলতুলে আলগা গুদ চেপে ধরে টিপতে লাগলাম। মাখনের মত নরম তুলতুলে গুদের ফাটার মধ্যে আঙুল ঢুকিয়ে রগড়াতে লাগলাম। আঙুলে ওর ছোট্ট ক্লিটোরিসটা ম্যাসাজ করে দিতে লাগলাম।
একটু পর রেনু আপা এলো, আমি ভয় পেয়ে হাত সরিয়ে নিলেও মালা আমার ধোন ছাড়লো না। যেহেতু আমাদের দুজনের পুরো শরীর চাদরে ঢাকা ছিল, আপা কিছুই বুঝতে পারলো না। আপা আমার জন্য গরম গরম খাবার তৈরি করে এনেছিল, আমার সামনে টি টেবিলে সেগুলি রাখতে লাগলো। নিচু টে টেবিলে খাবার রাখার জন্য আপাকে আমার সামনে অনেকখানি নুয়ে পড়তে হচ্ছিল। আপার বুকের আঁচল ঝুলে পড়লো, আর ওর ভি-কাট গলার ব্লাউজের সামনেটা অনেকখানি আলগা হয়ে ভিতরে লাল ব্রা দেখা গেল। কিন্তু ব্রা-তে আপার বড় বড় নিটোল মাই দুটোর মাত্র অর্ধেকটা য়াকা পড়েছে। আমি পরিষ্কারভাবে আপার ফর্সা নিটোল দুধের ফুলে উঠা অর্ধেকটা আর দুই দুধের মাঝের খাঁজ দেখতে পেলাম।
ওই দৃশ্য চোখে পড়ার সাথে সাথে আমার ধোন আরো শক্ত হয়ে টনটন করতে লাগলো। মালা ইতিমধ্যে আমার ধোন ছেড়ে দিয়েছে। আমি আপার মাই থেকে আমার চোখ সরাতে চেষ্টা করলাম কিন্তু আমার অবাধ্য চোখ বারবার ঘুরেফিরে চুম্বকের মত ওদিকেই আটকে যাচ্ছিল। ভয় হচ্ছিল, বাই চান্স আপা যদি বুঝতে পারে যে আমি লম্পটের মতো এর মাই দেখছি তাহলে হয়তো ভিষন রাগ করবে আর আমি অনেক কিছু থেকে বঞ্ছিত হবো। কিন্তু সৌভাগ্যক্রমে সেসব কিছু হলো না। আমি মালাকে কোল থেকে নামিয়ে পাশে বসিয়ে খেতে শুরু করলাম।
পরের দিন আমি মালাদের বাসায় যাওয়ার পর যথারিতি মালা এসে আমার কোলে বসে চাদর দিয়ে নিজেকে জড়িয়ে নিয়ে আমার কোলে বসেই আমার ধোন ধরে নাড়াচাড়া করতে লাগলো। আমিও ওর গুদ নিয়ে খেলা করতে লাগলাম। রেনু আপা ঘরেই ছিল, কিন্তু সে মালার জন্য একটা সোয়েটার বোনায় এতই মনোযোগী ছিল যে আমাদের দিকে খেয়ালই করলো না। তবুও আমি মালাকে চিমটি কেটে ইঙ্গিতে ওর মায়ের উপস্থিতি জানালেও মালা ওসব পাত্তাই দিল না। কিছুক্ষণ পর আমি আমার হাত ওর প্যান্টের ভিতরে ঢোকানোর চেষ্টা করলাম।
হঠাৎ মালা লাফ দিয়ে উঠে বললো, “বাথরুম পেয়েছে।”
আমি একটু অবাক হলাম, তবে কি মালা আমাকে ওর গুদে হাত দিতে দিবে না? কিন্তু কেন?
মিনিট পাঁচেক পর মালা ফিরে এলো। আমার দিকে পিছন ঘুড়িয়ে আগে চাদর দিয়ে নিজেকে জড়িয়ে নিলো, পরে আমার পায়ের উপর বসতে গিয়েও বসলো না। আমার দুই উরুর উপরে দুই হাত রেখে আমার লুঙ্গি টেনে উপরে তুলতে লাগল। আমি বাধা দিতে চেষ্টা করেও পারলাম না, মালা পুরো লুঙ্গি তুলে আমার আলগা রানের উপরে বসলো। রেনু আপা সোয়াটর বুননে এতই মনোবিষ্ট ছিল যে সে এদিকে তাকালোও না। মালা আমার উরুতে বসেই দুই হাত নিচে নামিয়ে আমার আলগা ধোনটা চেপে ধরে টিপতে লাগলো। আমিও মালার ফ্রক ওর বুকের উপরে উঠিয়ে দিলাম। কিছুক্ষণ ওর মাইএর মাংস টেপার পর নিচের দিকে হাতটা নামিয়ে ওর প্যান্টের ভিতর ঢুকাতে চাইলাম। কিন্তু কই! মালার পরনে কোন প্যান্ট নেই, মালা ওর প্যান্ট বাথরুমে খুলে রেখে ন্যাংটো হয়ে এসেছে। আমি খুশি মনে ওর নরম গুদ চেপে ধরে টিপতে লাগলাম আর গুদের চেরার মধ্যে আঙুল ঢুকিয়ে ঘষাতে লাগলাম।
আমি আমার আঙুল ঘষাতে ঘষাতে আমার কড়ে আঙুল ওর গুদের ফুটোর মধ্যে ঢুকানোর চেষ্টা করলাম, কিন্তু জায়গাটা শুকনো, ঢুকলো না। মালা সেটা বুঝতে পেরে আমার ধুন টিপে ধোনের মাথা দিয়ে বেরনো রস আঙুলে লাগিয়ে ওর গুদের ফুটোর মুখে লাগিয়ে দিল। আমি আবার চেষ্টা করলাম, আমার কড়ে আঙুলের মাঝের গিট পর্যন্ত ঢুকলো, তারপর আটকে গেলো। আমি ওটুকুই আগুপিছু করতে লাগলাম। এরপর মালা আমার ধোন টেনে এনে ধোনের মুন্ডিটা ওর গুদের সাথে লাগালো, আমি আমার হাত সরিয়ে নিলে মালা আমার ধোনের মুন্ডি ওর গুদের চেরার সাথে ঘষাতে লাগলো। একটু পর রেনু আপা কাজ রেখে বাইরে চলে গেল।
মালা আমার কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো, “তোমার বাবুটারে বমি করায়ে দেই?”
আমি ওর কথা শুনে যার পর নাই অবাক হয়ে গেলাম। মালা এতো কিছু শিখলো কিভাবে? মনে মনে ভাবলাম, জানতে হবে আমাকে।
যাই হোক আমার অবস্থা অত্যন্ত শোচনীয় ছিল, আগের দিন মালাদের বাসা থেকে বাইরে বেড়িয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে হস্তমৈথুন করতে হয়েছে। তাই আমি ওর প্রস্তাবে রাজি হলাম। মালা ওর মুখ থেকে একগাদা থুথু নিয়ে আমার ধোনের গায়ে আর ওর গুদের চেরায় মাখিয়ে নিল। তারপর পিছলা গুদের চেরার সাথে আমার ধোনের মুন্ডি ঘষাতে ঘষাতে হাত দিয়ে ধোন শক্ত করে চেপে ধরে উপর নিচ খেঁচতে লাগলো। একটু পর চিরিক চিরিক করে আমার ধোন থেকে পিচকারীর মত মাল বেড়িয়ে ওর গুদ ভাসিয়ে দিল। মালা আমার মুখের দিকে তাকিয়ে হাসলো আর লুঙ্গি দিয়ে নিজের গুদ আর আমার ধোন মুছে দিল। আমি আর দেরি না করে দ্রুত মালাদের বাসা থেকে চলে এলাম।
আমি খেয়াল করলাম, রেনু আপা দিনের পর দিন আমাকে নিজের শরীর দেখানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। প্রায় সময়েই আপার বুকে কাপড় থাকে না, খাড়া খাড়া মাই দুটো ব্লাউজের মধ্যে ফাটফাট করে আর সুযোগ পেলেই আমার সামনে এমনভাবে হামা দেয় যাতে আমি ওর মাইগুলো সহজেই দেখতে পারি।
শুক্রবার আমাদের কলেজ বন্ধ থাকে। প্রতি শুক্রবারেই সকালে আমি রেনু আপার বাসায় যাই, টিভিতে প্রোগ্রাম দেখার জন্য। সেদিনও ছিল শুক্রবার, আপা আমার জন্য চা করে নিয়ে এলো, আমি সোফায় বসা, আপা হামা দিয়ে টেবিলে চা রাখলো। সেদিন আপা সালোয়ার কামিজ পড়েছিল। যখন আপা চায়ের কাপ রাখলো, কামিজের বুকের কাছে অনেকখানি ঝুলে গেল। যা দেখলাম আমার দুটো হার্টবিট মিস হয়ে গেল।
কামিজের ভিতরে কিচ্ছু নেই, না ব্রা, না নিমা। আপার নিটোল মাইদুটো ঝুলছে, আমি আপার কালো বোঁটা পর্যন্ত দেখতে পারলাম।
আমি চা খেয়ে টিভি দেখতে লাগলাম, একটা সুন্দর ছবি হচ্ছিল। প্রায় ১১টার দিকে আপা নিজের কাপড় চোপড় নিয়ে ঘর থেকে বেড়িয়ে গেল, সম্ভবত গোসল করার জন্য। আমার গায়ে চাদর ছিল না জন্য মালা এতক্ষণ বিশেষ সুবিধা করতে পারছিল না। কেবল আমার কোলে বসে পাছা দিয়ে আমার ধোন চটকাচ্ছিল। এই সুযোগে মালা আমার কোল থেকে পিছলে নেমে গেল। আমার পায়ের কাছে বসে আমার লুঙ্গি উঁচু করে মাথা ঢুকিয়ে দিয়ে দুই হাতে আমার খাড়ানো ধোন চেপে ধরলো। এরপর আমাকে অবাক করে দিয়ে আমার ধোনটা টেনে নিচের দিকে নামিয়ে ওর মুখে পুরে নিয়ে চুষতে লাগলো।
আমার মোটা ধোন ওর মুখের পুরোটা জুড়ে গেলো। তবুও ও ওভাবেই সুন্দর করে চুষতে লাগলো আর হাত দিয়ে খেঁচতে লাগলো। ১৫ মিনিটের মধ্যেই আমার মাল আউটের সময় হয়ে এলো, আমি ওকে সিগন্যাল দিলেও মালা আমার ধোন ওর মুখ থেকে বের করলো না, ওর মুখ ভর্তি করে মাল আউট করে দিলাম। আমার অবাক হওয়ার তখনো কিছু বাকি ছিল, মালাকে টেনে বের করে দেখি ও আমার মাল সবটুকু চেটেপুটে গিলে খেয়েছে, কেবল ওর ঠোঁটের আশেপাশে এক-আধটু লেগে আছে, সেটুকু আমার লুঙ্গি দিয়ে মুছে দিলাম।
আমি ওকে টেনে তুলে আমার কোলে বসিয়ে দুই হাতে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম আর আদর করে দিলাম। তারপর আমার কৌতুহল চেপে রাখতে না পেরে আমি জানতে চাইলাম, ও এসব কোথা থেকে শিখেছে?
মালা প্রথমে আমাকে কসম খাইয়ে নিল যে আমি কাউকে এটা বলবো না।
পরে বললো, “টিভিতে ছবি দেখে।”
আমি বললাম, “মানে?”
মালা বললো, “বাবা ছুটতে আসার সময় ফিতা (ভিডিও ক্যাসেট) নিয়ে আসে। পরে অনেক রাতে ওরা যখন মনে করে আমি ঘুমায়ে গেছি তখন সেই ফিতা চালায় (প্লে করে), কিন্তু আসলে তো আমি ঘুমাই না। চুরি করে দেখি কেমন করে ছেলেরা মেয়েদের দুদুন চোষে, জুজুনি চোষে। আর মেয়েরা ছেলেদের বাবু (মালা মাই-কে দুদুন, গুদকে জুজুনি আর ধোনকে বাবু বলে ডাকতো) চুষে বমি করায়ে দেয়। ছবি দেখে দেখে মামনি আর বাবা ল্যাংটা হয়া দুইজন দুইজনকে জড়ায়ে ধরে চুমা খায় আর মামনি বাবার বাবু চুষে দেয়।”
মালা বলতে থাকে “বাবাও মামনির জুজুনি চুষে দেয়, মামনি কেমন যেন কাতড়ায়। কিন্তু আমি টিভিতে দেখছি, সবশেষে ছেলেরা তাদের বাবুটা মেয়েদের জুজুনির ফুটোর মধ্যে ঢোকায়, যেদিক দিয়ে তুমি আমার জুজুনিতে আঙুল ঢুকাও, কিন্তু বাবা সেটা করলো না। আসলে বাবার বাবুটা না বেশি শক্ত হয় না, ক্যামন যেস ত্যানা ত্যানা। মামনি রাগারাগি করে। পরে বাবা মামনির জুজুনির মধ্যে আঙুল দিয়ে আগুপিছু করে। এইগুলি দেখে দেখে আমি শিখছি। একদিন রাতে বাবা মা দুজনেই ঘুমিয়ে ছিল, আমার পেশাব লাগছিল, পেশাব করে এসে দেখি বাবার লুঙ্গি কোমড় থেকে খুলে গেছে। আমার খুব শখ লাগলো জানো? আমি চুপি চুপি লুঙ্গি সরায়ে দেখি বাবার বাবুটা এই এ্যাত্তোটুকুন, ধরে দেখি নরম তুলতুলে।”
আমি ওর মুখে হাত দিয়ে চেপে ধরে বলি, “চুপ এসব বলতে নেই, বাবার সাথে কেউ এসব করে?”
মালা ও প্রসঙ্গে আর কিছু না বলে অন্য প্রসঙ্গ আনলো, “আচ্ছা মামা, মামনির জুজুনিতে অনেক চুল, তোমার বাবুর গোড়াতেও চুল আছে, আমার নাই কেন?”
আমি বললাম, “বড় হলে চুল হয়, তোরও হবে?”
এবারে মালা একটা শক্ত প্রশ্ন করে বসে, “মনি মামা, আমি তোমার বাবুটা আমার জুজুনিতে নিতে পারবো না?”
আমি বললাম, “না সোনা, এখন নিতে পারবে না, তবে ৪/৫ বছর পরে নিতে পারবে। দেখলে না আমার এই চিকন কড়ে আঙুলটাই ঠিকমত ঢুকলো না, আর আমার বাবুটা কত মোটা, তোমার জুজুনি ফেটে যাবে, রক্ত বেরুবে। তুমি বড় হও, তারপরে নিতে পারবে।“
রেনু আপা চলে আসাতে আমরা চুপ মেরে গেলাম।
মালা উঠে বাইরে চলে গেল, আমি টিভিতে মনোযোগ দিলাম। আমি যেখানে বসেছিলাম সেখান থেকে রেনু আপার ড্রেসিং টেবিল আড়ালে হলেও ড্রেসিং টেবিলের সামনে কেউ দাঁড়ালে সরাসরি তাকে দেখা না গেলেও আয়নার মধ্যে তাকে পরিষ্কার দেখা যায়। আমিও রেনু আপার গলা থেকে কোমড় পর্যন্ত দেখতে পাচ্ছিলাম। চাইছিলাম ওদিকে তাকাবো না কিন্তু অবাধ্য চোখ বারবার ঘুরে ঘুরে ওদিকে চলে যাচ্ছিল। আপা টেবিলের উপরে পা তুলে দিয়ে লোশন লাগালো। রেনু আপার শরীর একটা বড় তোয়ালে দিয়ে জড়ানো ছিল, আপা হঠাৎ তোয়ালেটা খুলে দিল। আমার বুকটা এমনভাবে ধরফর করতে লাগলো যে মনে হল হৃৎপিন্ডটা না বাইরে বের হয়ে যায়। আয়নার মধ্যে রেনু আপার বড় বড় নিটোল খাড়া খাড়া মাই দুটো পরিষ্কার দেখা যাচ্ছিল।
আপার নড়াচড়ার সাথে সেগুলি যেভাবে তিরতির করে কাঁপছিল তাতেই বোঝা যাচ্ছিল ওগুলি কতটা নরম হতে পারে! আপা হাতে লোশন নিয়ে সারা বুকে মাখলো, মাইগুলোতে ঘষে ঘষে লোশন লাগালো। মাইগুলোর নিচে উপরে ম্যাসাজ করলো, নিপলগুলো টিপেটিপে ম্যাসাজ করলো। নিপলগুলি বেশ শক্ত আর খাড়া মনে হচ্ছিল, বোঝা যাচ্ছিল ওগুলি উত্তেজিত হয়ে আছে। আপা অনেকটা সময় নিয়ে লোশন লাগালো। আমার মনে হলো, আমি যে আয়নার মধ্যে তাকে দেখছি সেটা সে জানে আর আমাকে নিজের গুপ্তধন দেখানোর জন্যই সে ইচ্ছে করে অনেক সময় নিয়ে কাজটা করছে। হঠাৎ করে আমার মাথার মধ্যে বিজলী খেলে গেল, মালার বলা কথাগুলো মনে পড়ে গেল।
আমি রেনু আপার কার্যকলাপের মধ্যে পরিষ্কারভাবে পরকীয়ার গন্ধ পেলাম, আর তার টার্গেট আর কেউ নয়, আমি। মুখে ভাই ডাকলেও তার আসল উদ্দেশ্য আমাকে দিয়ে নিজের যৌনক্ষুধা মেটানো। মালার কথায় বুঝতে পেরেছি, যে কোন কারনেই হোক সুবির বাবু রেনু আপাকে চুদতে অক্ষম। সেক্ষেত্রে আপার যৌনক্ষুধায় কাতর হওয়াটাই স্বাভাবিক।
কিন্তু মালার সাথে আমি যেভাবে আটকে গেছি তাতে মা-মেয়ে দুজনকেই…না না সেটা সম্ভব নয়…এটা আমি পারবো না। সিদ্ধান্ত নিলাম, হয় মালা না হয় আপা থেকে আমাকে দুরে থাকতে হবে।
সেদিনের মত আমি দ্রুত আপার বাসা থেকে চলে এলাম।
পরের ২/৩ দিন ইচ্ছে করেই আমি আপার বাসায় গেলাম না। পরের দিন বিকেলবেলা যখন আমি গেলাম আপা খুব রাগ করলো। আমি অজুহাত দেখালাম যে সামনে পরীক্ষা সেজন্যে আসিনি আর তাছাড়া আমার বাড়িওয়ালা আর তার বৌ একটা নিমন্ত্রণ খেতে গেছে ৩/৪ দিনের জন্য তাই বাড়ি ছেড়ে আসতে পারিনি। আমি সেদিনও তাড়া দেখালাম যে আমি বাড়িতে একা আছি তাই বেশিক্ষণ থাকা যাবে না, চুরি টুরি হতে পারে, আমাকে তাড়াতাড়ি ফিরতে হবে। আপা সব অকপটে বিশ্বাস করলো। আসলে বাড়িওয়ালা সেদিনের জন্য দাওয়াত খেতে গেছিল। আমি এদিকে মালার সান্নিধ্য মনেপ্রানে চাইছিলাম। আর তাছাড়া এ কয়দিন মালার গুদ হাতিয়েছি কেবল, চোখের দেখা দেখিনি, তাই এটাই সবচেয়ে বড় সুযোগ, বাড়িতে আমি একা। মালাকে সাথে নিয়ে যাওয়ার কথা বলতেই আপা রাজি হয়ে গেল। মালাও বোধ হয় এটাই চাইছিল, সেও খুশি মনে আমার সাথে চলে এলো।
বাড়িওয়ালা দাওয়াত খেতে গেছে, আসবে সেই গভীর রাতে। আমি মালাকে নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। আগেই মালার জন্য কিছু চকলেট এনে রেখেছিলাম, সেগুলি ওকে দিয়ে আমি বিছানায় শুয়ে পড়লাম। মালা আমার উরুর উপর মাথা রেখে চকলেট খেতে লাগলো। মালার ছোঁয়ায় আমার ধোন শক্ত হয়ে উপর দিকে খাড়া হয়ে উঠলো।
মালা বললো, “এ চকলেট মিস্টি না, দেখি আমার আসল চকলেট খাই।”
মালা উপুড় হয়ে শুয়ে আমার লুঙ্গি টেনে তুলে ধোন বের করে মুখে নিয়ে চুষতে লাগলো। আমি মালার পা ধরে টানলাম, মালা ওর কোমড় আমার মাথার দিকে এগিয়ে দিল। আমি ওর কোমড় ধরে উঁচু করে তুলে আমার মাথার দুপাশে ওর দুই পা রেখে উল্টাপাল্টা অবস্থায় সেট করলাম।
যখন মালার গুদ আমার মুখের উপরে এলো আমি ওর কোমড় ধরে নিচের দিকে টান দিয়ে নামালাম আর ওর প্যান্টের উপর দিয়েই ওর গুদ কামড়াতে লাগলাম। কিছুক্ষন পর আমি ওর ইলাস্টিক দেওয়া প্যান্টের কাপড় ধরে টেনে নিচের দিকে নামালাম। ওয়াও কি সুন্দর পাছা, গোল, নিটোল। পিছন দিক দিয়ে ওর গুদের চেরাসহ মোটা মোটা ঠোঁটগুলো দেখা যাচ্ছিল। আমি ওর কোমড় ধরে এগিয়ে এনে ওর গুদ জিভ দিয়ে চাটতে লাগলাম। দুই হাত দিয়ে পাছার দাবনা টেনে ফাঁক করে দেখলাম গুদের নিচের দিকে একটা ছোট্ট লাল ফুটো। মাঝের আঙুল ঢুকাতে চেষ্টা করলাম, ঢুকলো না তবে কড়ে আঙুল পুরোটা ঢুকলো, আগে ঢুকতো না।
মালা দুই হাত দিয়ে আমার ধোন চেপে ধরে সমানে চুষছে আর চাটছে। আমি ওকে তুলে দিয়ে উপরে উঠলাম আর ওকে চিৎ করে শুইয়ে ওর প্যান্ট পুরো খুলে ফেললাম। মালার গুদটা বেশ বড় আর মাংসল। অপূর্ব দেখতে। আমি ওর গুদের সাথে আমার ধোন থেকে বেরনো রস মাখিয়ে পিছলা করে নিয়ে অনেকক্ষণ ধরে ধোনের মুন্ডিটা ঘুড়িয়ে চেরার মধ্যে ঘষালাম। শেষের দিকে আবার মালাকে দিলাম ধোনটা চুষতে আর আমি উল্টোদিকে উপর হয়ে ওর গুদ চাটতে লাগলাম আর আঙুল ঢোকাতে লাগলাম। অনেকক্ষণ চেষ্টার পর আমার মাঝের আঙুলের মাঝের গিট পর্যন্ত ঢুকলো তবে ও ব্যাথা পাওয়াতে বাদ দিলাম। ধোন চুষতে চুষতে আমার মাল আউট হওয়ার সময় হলে মালাকে বললাম, মালা ইঙ্গিতে ওর মুখের মধ্যেই ঢালতে বললো। পুরো মালটুকু মালা চেটেপুটে খেয়ে নিল।
পরে আমি মালাকে বাসার গেট পর্যন্ত এগিয়ে দিলাম, যাওয়ার পথে মালাকে বললাম যে আমি পরীক্ষার পড়া নিয়ে কয়েকদিন ব্যস্ত থাকবো তাই ওদের বাসায় যেতে পারবো না। আমার মাথায় আরেক ফন্দি এলো, তাই মালাকে বললাম, যদি পারিস, তুই নিজেই সকালে চলে আসিস।
সত্যি আমি ৩/৪ দিন না যাওয়াতে এক ভোরে মালা এসে হাজির। আমি ওকে নিয়ে বাড়ির পিছনের সব্জি খেতের আইলে গিয়ে পাটি পেড়ে বসলাম। ওখানে সকালের রোদটা লাগে, আর জায়গাটা নির্জন, সচরাচর ওদিকে কেউ যায় না। আমার গায়ে চাদর ছিল, আমি পাটিতে বসার পর মালা আমার চাদরের মধ্যে ঢুকে পড়লো। তারপর উবু হয়ে বসে আমার ধোন নিয়ে চুষতে লাগলো। আমিও মালার গুদ টিপতে লাগলাম। সেদিন অনেক চেষ্টার পর আমার মাঝের আঙুল পুরোটা ঢোকাতে পারলাম। পরে মালা আমার মাল আউট করিয়ে সবটুকু খেয়ে নিল।
আমি মনে মনে এই ভেবে খুশি হলাম যে, খুব বেশি হলে আর মাত্র ২/৩ মাস পরেই আমি মালার গুদে আমার ধোন ঢোকাতে পারবো এবং তখন থেকে এই আনকোড়া কচি মালটা যতদিন খুশি মনের সুখে চুদতে পারবো।
কিন্তু বিধি বাম, ঠিক পরের দিনই মালা দুঃসংবাদটা দিল। সুবির বাবু কোয়ার্টার পেয়েছেন, মালারা খুব শিঘ্রি ঢাকায় চলে যাচ্ছে। মালা খবর দিল যে রেনু আপা আমাকে দেখা করতে বলেছে। আমি দ্রুত রেনু আপার সাথে দেখা করলাম, আপা আমাকে তার স্বামীর লেখা চিঠি পড়তে দিল। সুবির বাবু আসতে পারবেন না তাই আমাকে অনুরোধ করেছেন মালা আর আপাকে ঢাকার গাড়িতে উঠিয়ে দেওয়ার জন্য। রেনু আপার সকল প্রস্তুতি আগে থেকেই নেওয়া ছিল। আমাকে পরের দিনের টিকেট আনতে বললো।
আমি পরের দিনের ট্রেনেই আপা আর মালাকে তুলে দিলাম। আমার কেন যেন মনে হলো, আপা আমার উপর রাগ করেই তাড়াহুড়ো করে চলে গেলো।
অনার্স করার পরে পারিবারিক জটিলতার কারনে আমার আর গতানুগতিক লেখাপড়া করা সম্ভব হচ্ছিল না। তাই বিদেশ যাবার উদ্দেশ্যে কর্মমুখী শিক্ষা নেয়ার জন্য ঢাকার একটা বড় নামকরা শিক্ষায়তনে ভর্তি হলাম। এক বন্ধুর সাথে মেসে থাকতাম।
ঢাকায় আসার পর থেকেই রেনু আপা আর মালার সাথে দেখা করার এক অদম্য আগ্রহ থাকলেও ইনস্টিটিউটের কঠিন নিয়মকানুনের জন্য হয়ে ওঠেনি। কারন সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত ক্লাস করতে হতো, তারপরে মেসে ফিরে পরের দিনের হোমওয়ার্ক করতে হতো, সপ্তাহে শুধু শুক্রবারে ছুটি থাকতো। ২/১ দিন বেশি ছুটি পেলেই বাড়িতে যেতে হতো টাকার জন্য – এসব কারনে আর হয়ে ওঠেনি। সবচেয়ে বড় সমস্যা হলো, রেনু আপাদেরকে তো খুঁজে বের করতে হবে, আমি সুবির বাবুর ঠিকানা জানিনা। আর সে কাজের জন্য যথেষ্ট সময় দরকার, যেটা আমি কোনভাবেই ম্যানেজ করতে পারছিলাম না।
হঠাৎ করেই ইনস্টিটিউট ২ সপ্তাহের জন্য বন্ধ হয়ে গেল। আমি বাড়ি যাওয়া বাদ দিয়ে মালাদের খুঁজে বের করার জন্য মনস্থির করলাম। অনেকদিন মেয়েমানুষ চোদা হয় না, মনটা বড়ই আউলা লাগতেছিল। আমি ছুটির কথা বন্ধুকে বললাম কিন্তু বাড়ি যাবোনা সেটা বললাম না। পরেরদিন বন্ধু কাজে বেড়িয়ে যাওয়ার সময় শুধু জানালাম, আমি হয়তো বাড়ি চলে যেতে পারি। প্রথমেই গেলাম ঢাকা সেনানিবাস অফিসার্স কোয়াটার্স এলাকায়। ঢুকতেই গার্ডদের বসার রুম, সেখানে জিজ্ঞেস করে জানতে পারলাম, সুবির বাবু অনেক আগে কোয়ার্টারে থাকতেন। পরে তিনি মিশনে বিদেশ চলে যান। বিদেশ থেকে ফিরে ঢাকায় বাড়ি কিনেছেন, উনার পরিবার সেই বাড়িতেই থাকে। কিন্তু তারা সেই বাসার ঠিকানা দিতে পারলো না, তবে আমাকে আর্মি হেডকোয়ার্টারে খোঁজ নেবার পরামর্শ দিল।
আমি সোজা আমি হেডকোয়ার্টারে গিয়ে খোঁজ নিলাম। সুবির বাবুর প্রমোশন হয়ে এখন তিনি লেফটেন্যান্ট কর্নেল, বাসার ঠিকানা পাওয়া গেল। আমি কোন দ্বিধা না করে সোজা চলে গেলাম মিরপুরের সেই বাসায়। সহজেই পাওয়া গেল, নম্বর মিলিয়ে ছয়তলা বিল্ডিং এর সামনে যেতেই বসবাসকারীদের নেমপ্লেট চোখে পড়লো, সেখানে সুবির বাবুর নামও আছে। আসলে সুবির বাবু বাড়ি নয়, ফ্ল্যাট কিনেছেন। নামের পাশেই ফ্ল্যাটের নাম্বার দেয়া। ৪ তলায় সুবির বাবুর ফ্ল্যাট।
৪ তলায় গিয়ে সুবির বাবুর নাম লেখা দরজার বেল চাপতেই ভিতর থেকে আওয়াজ পেলাম, “কে?”
জবাব না দিয়ে দাঁড়িয়ে রইলাম। কিছুক্ষণ পর দরজা খুলে গেল, মালাকে চিনতে একটু কষ্টই হলো, রাস্তায় দেখলে চিনতে পারতাম না। চেহারার আদলটা আছে, আর সব কিছু পাল্টে গেছে। বেশ লম্বা আর একটু মোটা হয়েছে মালা।
আমাকে দেখেই চোখ কপালে তুলে একটা চিল চিৎকার দিল, “ও মামনি দ্যাখো কে আসছে!”
রেনু আপা ছুটে এলো, আমাকে দেখেই জড়িয়ে ধরে আর কি। বাসায় ঢোকার পর একটু অভিমান, একটু রাগ, কেন আসিনি, কেন খবর রাখিনি, এইসব চললো অনেকক্ষন ধরে। বিকেলে সুবির বাবু ফিরেও একচোট বকা দিলেন। কিন্তু আদরের সীমা নেই, যেন জামাই আদর। আপা আমাকে কি কি রান্না করে খাওয়াবে সেটা নিয়ে ব্যস্ত হয়ে গেল। বিকেলবেলা আপা আর্মিদের বৌদের নাকি একটা ক্লাব আছে সেখানে চলে গেল। পরে মালা আমাকে বললো, আপা ফিরবে সন্ধ্যার পর। আপা গেলেও সুবির বাবু বাসায় রইলেন। সেদিন আর মালাকে একা পেলামই না। তবে চোখে চোখে আমাদের অনেক কথা হয়ে গেল। এভাবে একটা দিন গেল। এতদিন পরে এলেও মালার মাঝে আমার জন্য ব্যাকুলতা দেখে ভালো লাগলো, যাক শেষ পর্যন্ত এত কষ্ট করে খুঁজে বের করা সার্থক হবে বলে মনে হচ্ছে।
সৌভাগ্য কাকে বলে! পরদিন সকালে অফিসে যাবার ঘণ্টাখানেক পর বাসায় ফিরে সুবির বাবু ঘোষণা দিলেন উনাকে এক্ষুনি বান্দরবান ছুটতে হবে, ওখানে কি যেন একটা ঝামেলা হয়েছে। আধা ঘন্টার মধ্যে নিচে গাড়ি এসে হর্ন দিল, উনি চলে গেলেন। যাবার আগে আমাকে অনুরোধ করে বলে গেলেন আমি যেন উনি না ফেরা পর্যন্ত না যাই। মনে মনে বললাম, আমিও তো সেটাই চাই।
মালা সকালে স্কুলে গেছে, আসবে ২টার দিকে। বাসায় আমি আর রেনু আপা একা, আপা রান্নাঘরে ব্যস্ত রান্না নিয়ে। রান্না শেষে আপা আমাকে গোসল করে নিতে বললো। আমি গোসল থেকে বের হলে আপা গেল গোসল করতে। এ ফ্ল্যাটে গেস্ট রুম আছে, কাজেই আপা বেডরুমে আর আমি গেস্টরুমে।
টেবিলে খাবার দেবার সময় খেয়াল করলাম, আপার লোভী চোখ আমাকে কেবল দেখছে আর দেখছে, যেন গিলে খাবে।
চেয়ারের পিছনে দাঁড়িয়ে আমার প্লেটে খাবার তুলে দেয়ার সময় আমার কাঁধে আপার নরম দুধের চাপ লাগলো, আমি কিছু না বোঝার ভান করে চালিয়ে গেলাম।
খাওয়া শেষ করে আপা আমাকে বললো, “তোর সাথে আমার কিছু কথা আছে।”
আমি ব্যস্ততার ভান করে বললাম, “আপা, আছি তো বেশ কিছুদিন, পরে শুনবো।”
আমি বুঝতে পেরেছিলাম, আপা আমাকে কি বলতে চায়।
আপা দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়ালো, পরে বললো, “আচ্ছা ঠিক আছে, তুই রেস্ট নে, আমি একটু বেরুবো, একটু পরেই মালা চলে আসবে।”
আমি গেস্টরুমে ফিরে এলাম, আপা সেজেগুজে যাওয়ার সময় আমার সাথে দেখা করে দরজা লাগাতে বললো, আপাকে কেমন যেন বিষন্ন লাগছিল।
২টার পর পরই কলিং বেল বাজলো, দরজা খুলে দিতেই মালার হাসি মুখ দেখতে পেলাম, খুশিতে চমকাচ্ছে।
ঘরে ঢুকেই বললো, “বাবা আসেনি?”
ওর বাবার বান্দরবান যাওয়ার কথা ওকে জানালাম। শুনে আরো বেশি খুশি হলো, আমাকে জড়িয়ে ধরে নাচতে লাগলো, আর মুখে বিচিত্র শব্দ করতে লাগলো, “ওয়াও, ইয়া হু, ইয়া ইয়া উয়াউ হো…।” মালা বেশ লম্বা হয়েছে, ওর মাইগুলো বেশ বড় বড় হয়েছে, আমার বুকের নিচের দিকে এর মাইগুলো আমার শরীরের সাথে লেপ্টে গেলো, সেদিকে ও একটুও ভ্রুক্ষেপ করলো না। মনে হলো, মাঝের এই ৬টি বছর মালার কাছে ৬টি দিনের মত, মালা সেই আগের মতই আছে, একটুও বদলায়নি।
আমাকে চকাস চকাস করে অনেকগুলি চুমু দিয়ে বললো, “মামা, ওয়েট করো, আমি আসছি।”
মালা দৌড়ে ওর রুমে চলে গেল, স্কুল ড্রেস খুলে স্কার্ট আর টি-সার্ট পড়ে এলো।
এসেই ঘোষনা দিল, “মামা, চলো আজ আমরা একসাথে গোসল করবো।”
আমি অবাক হয়ে বললাম, “বলিস কি?”
মালা বললো, “হ্যাঁ, এটা আমার অনেক দিনের স্বপ্ন। তোমাকে নিয়ে আরো কতো যে স্বপ্ন আমার এই ছোট্ট বুকের মধ্যে গেঁথে রেখেছি সেটা তুমি কিভাবে বুঝবে? এতগুলি বছর পরে তুমি এলে, আর আমি তোমাকে প্রতিটা দিন মিস করেছি।”
মালা কাঁদতে লাগলো, চোখের পানি মুক্তো বিন্দুর মত ঝড়ে পড়ছিল। আমি আদর করে ওকে বুকে টেনে নিলাম। আদর করে দিলাম, চুমু দিলাম।
একটু স্থির হয়ে আবার আমাকে তাড়া দিল, “কই চলো, বললাম না দুজনে একসাথে গোসল করবো।”
আমি বললাম, “কিন্তু আমি তো গোসল করে নিয়েছি।”
মালা বললো, “তাতে কি, আবার করবে।”
আমি বললাম, “তুই সত্যিই একটুও বদলাসনি, কেবল বড়ই হয়েছিস।”
মালা হাসলো, বললো, “বড় তো হয়েছিই তোমার জন্য, তখন যা যা পারোনি, এখন সব উসুল করে নাও, তোমাকে সব উজাড় করে দেবো এটা আমার অনেক দিনের আশা।”
রতি রুমের সাথে বাথরুম থাকলেও গেস্টরুমের সাথে লাগোয়া কমন বাথরুমেই ঢুকলো মালা। এই বাথরুমে দুটি দরজা, একটা গেস্টরুমের ভিতরে, আরেকটা কড়িডোরে।
বাথরুমের দরজা লাগানোর কোন প্রয়োজন ছিল না, লাগালামও না। আমার খালি গা, পরনে কেবল লুঙ্গি। আমি বাথরুমে ঢোকামাত্র মালা এসে আমাকে জড়িয়ে ধরলো। মুখ উঁচু করে চকাস চকাস চুমু খেতে লাগলো। আমিও ওকে চুমু খেলাম আর দুজনেই আমাদের দুজনের জিভ চুষতে লাগলাম। আমার হাত ওর কাঁধ থেকে নিচে নেমে গেলো। এই প্রথমবারের মতো মালার ফুটন্ত গোলাপের মত মাই চেপে ধরলাম। যেন স্বর্গীয় কোন বস্তু, এতো নরম অথচ নিরেট, ডলতে লাগলাম আয়েশ করে।
মালা আগেই ওর টি-শার্ট আর স্কার্ট খুলে ফেলেছিল, গায়ে ছিল পাতলা কাপড়ের একটা শেমিজ (নিমা) আর পরনে একটা ইজের প্যান্ট। আমি টেনে হিঁচড়ে সেটাও খুলে ওর গা উলঙ্গ করে নিলাম। মাই দুটো যে কী সুন্দর তা বলে বোঝানো যাবেনা, পরিপূর্ণ গোল, সুডৌল, নিরেট, খাড়া। মাইয়ের মাথার কালো বৃত্তটা বেশ চওড়া, তবে নিপলগুলো তখনো জেগে ওঠেনি। আমি এক মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আর আরেকটা টিপতে লাগলাম। মালা গভীরভাবে শ্বাস ফেলছিল আর আআআহ আআআহ করে গোঙরাচ্ছিল।
আমার ধোনটা শক্ত লোহার রডে পরিনত হয়ে মালার পেটে খোঁচাচ্ছিল, মালা সেটা হাত দিয়ে চেপে ধরে টিপতেছিল। লুঙ্গিটা সমস্যা করতেছিল জন্য মালা আমার পেটের কাছ থেকে লুঙ্গির গিট খুলে দিয়ে আমাকে পুরো ন্যাংটো করে নিয়ে আমার ধোন টিপতে লাগলো। আমি নিচে হাঁটু গেড়ে বসে ওর ইলাস্টিক ব্যান্ডের ইজের প্যান্ট টেনে নিচে নামিয়ে দিয়ে ওকে পুরো ন্যাংটো করে নিলাম।
লম্বা লম্বা কোঁকড়ানো কালো কুচকুচে বালে পুরো গুদটা ঢাকা।
আমি বললাম, “কি রে মালা, বাল কামাস না?”
মালা হাসতে হাসতে বললো, “তোমার জন্য পুষে রেখেছি, পণ করেছিলাম, যতদিন তুমি না আসবে ততদিন কামাবো না, এখন তুমি এসেছো, তোমার জিনিস তুমি পরিষ্কার করে নাও।”
আমি উঠে ওকে রুমে নিয়ে গিয়ে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার রেজর, শেভিং ফোম আর ছোট্ট কাঁচি আর চিরুনিটা বের করলাম। আগে ওর পাছার নিচে পুরনো খবরের কাগজ দিয়ে নিলাম, তারপর চিরুনি ধরে তার উপর দিয়ে কাঁচি দিয়ে লম্বা লম্বা বালগুলি ছেঁটে ছোট করে নিলাম, না হলে রেজরে কাটবে না। পরে ফোম লাগিয়ে রেজর দিয়ে সুন্দর করে সেভ করে দিলাম। জীবনে এই প্রথম কোন মেয়েমানুষের গুদ সেভ করলাম। ওখানে যে এতো কিছু আগে বুঝতে পারিনি। পুরো সেভ হয়ে গেলে তোয়ালে দিয়ে মুছে দিলাম।
চকচক করছিল সদ্য সেভ করা গুদটা, আমি হামলে পড়ে ওর গুদ চাটতে লাগলাম, রসে টইটুম্বুর গুদটা চেটে চেটে ব্যাথা করে দিলাম। যখন ক্লিটোরিসের ডগা চাটছিলাম তখন মালা শিউরে শিউরে উঠছিল। মালা আমার চুল খামচে ধরে আরো শক্তভাবে ওর গুদের সাথে আমার মুখ চেপে ধরছিল।
মালা আমাকে ঠেলে উঠে পড়লো, তারপর আমাকে টেনে বিছানায় তুলে শুইয়ে দিয়ে আমার ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। আমরা উল্টাপাল্টা হয়ে আমি ওর গুদ চাটছিলাম আর ও আমার ধোন চুষছিল। আমি একইসাথে ওর দুটো মাই চটকাচ্ছিলাম। আমাদের দুজনেরই চরম সময় আসতে বেশিক্ষণ লাগলো না। আগে মালার অর্গাজম হয়ে গেল, অর্গাজমের সময় মালা পাগলের মত আচরন করছিল, আসলে ওটাই ওর জীবনের প্রথম অর্গাজম। মৃগী রুগীর মত কোমড় বাঁকা করে উপর দিকে উঠিয়ে দিয়ে ঝাকিঁ মেরে মেরে রস খসালো মালা।
আমারও মাল আউট হওয়ার সময় হয়ে গেল।
মালাকে বলতেই বললো, “দাও তোমার ক্ষীর আমার মুখে দাও, কতদিন ওই মিস্টি ক্ষির খাইনা।”
আমি প্রায় আধ কাপ ঘন থকথকে মাল আউট করে দিলাম মালার মুখের মধ্যে।
মালা পুরোটা চেটে খেয়ে বললো, “তোমার ক্ষীর আরো মিস্টি হয়েছে মামা।”
আমার প্রচন্ড পেশাব চেপেছিল, তার আগেই মালা বললো, “আমার খুব পেশাব পেয়েছে।”
তখুনি আরেকটা দুষ্টামি আমার মাথায় এলো। মালাদের বাথরুমের প্যান মেঝে থেকে অনেক উঁচু। মালা দৌড়ে গিয়ে প্যানে বসে ছড়ছড় করে পেশাব করতে লাগলো। আমি গিয়ে ওর সামনে দাঁড়ালাম, ওর গুদের চেরা দিয়ে গরম পানির স্রোত তীব্র বেগে বেড়িয়ে আসছিল। আমি আমার ধোনটা হাত দিয়ে ধরে সোজা করে প্রচন্ড বেগে পেশাব করতে লাগলাম। আমি এমনভাবে ধোনটা ধরলাম যাতে আমার পেশাব গিয়ে মালার গুদ ধুয়ে দেয়। মালা খুব মজা পেয়ে খিলখিল করে হাসতে লাগলো।
মালা পানি দিয়ে ওর গুদ ধুয়ে নিল। ও যখন প্যান থেকে উঠে এগিয়ে এলো আমি দুই হাত বাড়িয়ে দিতেই মালা আমার বুকে ঝাঁপিয়ে পড়লো। আমি ওকে বুকের সাথে চেপে কোলে নিয়ে রুমে ফিরে এলাম। বিছানায় শুয়ে চটকাচটকি করতে করতে আমার ধোন আবার গরম হয়ে উঠলো, মালার গুদেও দেখলাম রস এসে গেছে।
আমি আঙুল ঢোকাতেই মালা আমার ধোন ঝাঁকিয়ে বললো, “উঁহু, আঙুল নয় এইটা নিবো।”
আমি সম্ভাব্য অনাকাঙ্খিত পরিস্থিতি এড়ানোর জন্য মালাকে বললাম, “সোনা, একটা সত্যি কথা বলবি? তুই কি এখনো কুমারী?”
মালা বড় বড় চোখ করে আমার দিকে তাকিয়ে বললো, “মামা, তুমি তোমার মালাকে চেনো না? তুমি ছাড়া ওই দুনিয়ায় আর কে আছে যে আমার কুমারীত্ব নেবে? আমি তো তোমার জন্যই সব জমিয়ে রেখেছি।”
আমি ওকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেলাম। তারপর উঠে গিয়ে জোর ভলিউমে মিউজিক ছেড়ে দিয়ে এসে মালার দুই পায়ের ফাকেঁ বসলাম।
মালার দুই পা হাঁটু থেকে ভাঁজ করে দুইদিকে ফাঁক করে ধরে আমি পজিশন নিলাম। এমনিতেই মালার গুদ রসে ভরা ছিল, তবুও আমি আরো খানিকটা থুতু দিয়ে বেশি করে পিছলা করে নিলাম। মালার গুদের ফুটো তখনো চাপা, আমার ধোনের মাথা গুদের ফুটোতে লাগিয়ে চাপ দিতেই পিছলে এদিক ওদিক চলে যাচ্ছিল। পরে আমি আমার বুড়ো আঙুল ওর ক্লিটোরিসের উপর শক্ত করে চেপে ধরে ধোনের মাথা আটকে রাখলাম আর সামনে ঝুঁকে কোমড়ে চাপ দিলাম। শক্ত ধোনের চাপে মালার গুদ ভিতরে দিকে খানিক বসে গেল, তারপরেই পকাৎ করে আমার ধোনের অনেকখানি মালার গুদের ফুটোর মধ্যে ঢুকে গেল। একই সাথে মালার গলা দিয়ে একটা চিৎকার বেড়িয়ে এলো, রক মিউজিকের সাথে সেটা মিশে গেল বলে বেশি জোরে শোনা গেল না।
মালার কুমারী পর্দা ছিঁড়ে গেছে। আমি একটুখানি বিরতি দিলাম, মালা কোমড় মোচড়াচ্ছিল।
আমি বললাম, “কি রে লাগলো?”
মালা কাতড়াতে কাতড়াতে বললো, “ভিষন, উঃ জ্বলে যাচ্ছে ভিতরে।”
কিছুক্ষণ অপেক্ষা করার পরে মালা শান্ত হয়ে এলো, জিজ্ঞেস করলাম ধোন চালাবো কিনা, মালা আমার চোখের দিকে তাকিয়ে হেসে দিল, তখনো ওর চোখের কোনায় পানি চিকচিক করছিল। তখন আমি প্রথমে ধীরে ধীরে আমার ধোন মালার গুদের মধ্যে চালাতে লাগলাম। মালার প্রচন্ড টাইট গুদের মধ্যে ধোন চালাতে প্রথম প্রথম একটু কষ্ট হলেও আস্তে আস্তে মজা চলে এলো। মালাও দারুনভাবে উপভোগ করতে লাগলো। আমাকে জড়িয়ে ধরে কোমড় নাচাতে লাগলো। আমি ওর মাই দুটো দুই হাতে চটকাতে লাগলাম আর কামড়াতে লাগলাম।
কিছুক্ষণ পর আমি ওকে আমার উপরে তুলে দিয়ে আমি চিৎ হয়ে শুলাম। মালা আনাড়ি হলেও একটু একটু করে উঠবস করতে লাগলো।
পরে আমি আমার দুই উরু দিয়ে ওর পাছার নিচে চাপ দিয়ে উঁচু করে ধরে পকাপক ধোন চালাতে লাগলাম। এভাবে প্রায় ৫ মিনিট চুদার পর আমি ওকে মেঝের উপরে দাঁড় করিয়ে ওর দুই হাতে খাট ধরিয়ে দিলাম। ওর শরীর সামনে নুয়ে রইলো, গুদের মোটা মোটা ঠোঁট দুটো দুই উরুর ফাঁক দিয়ে পিছন থেকে দারুন লাগছিল। আমি ওর কোমড় শক্ত করে চেপে ধরে পিছন দিক থেকে আমার ধোন ওর গুদের মধ্যে ঠেলে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আমার উরুর সামনের দিক ওর পাছার সাথে লেগে থপাত থপাত শব্দ হচ্ছিল। আমি আরেকটু নুয়ে ওর ঝুলে থাকা মাই দুটো চেপে ধরে প্রচন্ড গতিতে চুদতে লাগলাম। ৩/৪ মিনিট পর ওভাবেই মালাকে শুধু বিছানার উপর ঘুড়িয়ে চিৎ করে দিয়ে ওর দুই পা দুই হাতের উপর ফাঁক করে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম। মালা আআহ ওওওওহ মমমমমমমমমমমআআআ করতে করতে কোমড় উপর দিকে তুলে ওর গুদ আরো ফাঁক করে দিয়ে তড়পাতে তড়পাতে রস খসিয়ে দিল।
আমি ওকে আরো ২ মিনিট ধরে চুদলাম, ওর রস খসার পর গুদের ফুটো আরো পিছলা হয়েছিল, পরে আমি খপাখপ চুদতে চুদতে যখন মাল আউট হওয়ার সময় হলো তখন টান দিয়ে আমার ধোনটা মালার গুদ থেকে বের করে আনলাম। মালা লাফ দিয়ে উঠে আমার ধোনটা ওর মুখে নিয়ে নিল আর পুরো মালটুকু চেটে খেয়ে নিল।
পরে আমরা বাথরুমে গেলাম, শাওয়ার ছেড়ে দুজনে জড়াজড়ি করে ভিজলাম, পরে আমি মালার পুরো গায়ে সাবান মেখে দিলাম আর মালাও আমার পুরো শরীরে সাবান মেখে দিল। আমরা খুব মজা করে ন্যাংটো শরীরে দুজন দুজনকে জড়িয়ে ধরে গোসল করলাম।
সন্ধ্যার পর রেনু আপা এলে আমরা বসে বসে অনেক গল্প করলাম। রেনু আপা আমার দিকে কি রকম যেন লোভী চোখে তাকাচ্ছিল।
রাতে আমি শুয়ে পড়ার পরে আগের রাতে সুবীর বাবু আমার মশারী টাঙিয়ে দিয়েছিল। সেদিন রাতে সুবীর বাবু না থাকাতে আপাকে দেখলাম মশারী হাতে আমার বিছানার কাছে আসতে। আমি ঘুমের ভান করে মটকা মেরে পড়ে রইলাম। আপা প্রথমে লাইট অফ করে ডিমলাইট জ্বালালো। তারপর আমার পাশে খাটের উপর বসলো, আমার গালে, কপালে হাত রেখে আদর করলো, আমার ঠোটে চুমুও খেলো। আমার ধোন খাড়া হয়ে যাচ্ছিল, অনেক কষ্টে দুই উরুর নিচে চাপ দিয়ে রাখলাম। পরে আমার পেটের উপরে হাত রেখে কতক্ষণ বসে রইলো। ভয় পাচ্ছিলাম, পাছে আবার আমার ধোন না ধরে বসে। কিন্তু তা না করে কতক্ষণ বসে আপা কি যেন ভাবলো, তারপর উঠে মশারী টাঙিয়ে গুঁজে দিয়ে চলে গেল। যখন আমার গায়ের উপর দিয়ে উল্টোদিকে গুঁজছিল, আপার মাইয়ের চাপ আমার বুকের উপরে লাগছিল।
পরের দিন দুপুরেও মালাকে দুই বার চুদলাম, একসাথে গোসল করলাম। মালা আমাকে বললো, ওর এক বান্ধবী, বাবলী, ওর খুব ঘনিষ্ঠ, সে আমাকে দেখতে চায়, পরেরদিন সাথে করে নিয়ে আসবে। মনে মনে ভাবলাম, আরেকটা আনকোড়া কচি মাল বাগে পাওয়ার সম্ভাবনা, আমি অনুমতি দিলাম।
সেদিন রাতেও আপা আমার পাশে বিছানায় অনেক্ষন বসে রইলো। আমি জানতাম, আপা পরকীয়া করতে চায় আমার সাথে, আমাকে দিয়ে চুদিয়ে নিজের যৌবন জ্বালা মিটাতে চায় কিন্তু ও যে মালার মা। আমি যদি মালাকে বিয়ে করতাম, তাহলে রেনু আপা আমার শ্বাশুড়ি হতো। আমি কিছু বলতেও পারছিলাম না আপা কষ্ট পাবে বলে। আবার মেনে নিতেও কষ্ট হচ্ছিল। এর আগে আমি মা মেয়েকে একসাথে চুদিনি তা নয় কিন্তু আপাকে আমি অন্য চোখে দেখতাম, মনে মনে খুব শ্রদ্ধা করতাম।
পরদিন মালার সাথে তুলতুলে পুতুলের মত একটা মেয়ে এলো। মালা সোফায় বসে আমাকে জড়িয়ে ধরে বসলো। তারপর আমার সাথে মেয়েটার পরিচয় করিয়ে দিল, ও হলো বাবলী, মালার একমাত্র ঘনিষ্ঠ বান্ধবী, এক কথায় বলতে গেলে মালা আর বাবলী দুই দেহ কিন্তু এক প্রাণ।
মালা আমার কাঁধে মাথা রেখে বললো, “আমরা দুজন দুজনের জীবনের সব কথা জানি, একজন আরেকজনের কাছে কোন কথা গোপন করি না।”
আমাকে দেখিয়ে বললো, “বাবলী, এই হলো আমার মনি মামা, যার কথা তোকে সব সময় বলতাম।”
আমার চোখ বড় বড় হয়ে গেল, তার মানে এই মেয়েটা আমার আর মালার গোপন সম্পর্কের কথা সব জানে, সর্বনাশ। আমি মেয়েটাকে ভাল করে দেখলাম, ছোটখাটো গড়নের তুলতুলে একটা পুতুলের মত ফর্সা ফুটফুটে মেয়েটার চোখগুলো বেশ বড় বড় আর টানা টানা। চোখে মনে হয় কম দেখে, পুরু লেন্সের চশমা পড়া। মুখটা গোলগাল, ঠোঁটগুলো কমলার কোয়ার মত রসালো। মাই দুটো মাঝারী সাইজের, বিশেষ করে ওকে দেখলেই মনে হয় যে ওর শরীর মনে হয় মাংস দিয়ে নয় নরম মোম দিয়ে বানানো, একটু চাপ লাগলেই গলে যাবে। মুখে সবসময় একটা মিষ্টি হাসি লেগেই আছে।
অবাক চোখে আমার দিকে তাকিয়ে আছে কেন বুঝতে পারলাম না। মালার কথা শেষ হলে আমি বাবলীর দিকে তাকিয়ে হাসলাম, বাবলীও হাসলো কিন্তু লজ্জায় নুয়ে পড়লো।
সেটা দেখে মালা বললো, “মামা জানো, ও না খুব লাজুক, সেক্সের জন্য ভিতরে ভিতরে আকুলিবিকুলি করবে কিন্ত সেটা কাউকে মুখ ফুটে বলবে না। জীবনে আজ পর্যন্ত একটা ছেলেবন্ধু যোগাড় করতে পারলো না। আমি যখন তোমার আর আমার কথা সব বললাম, বাবলী লজ্জায় লাল হয়ে গেল আর বায়না ধরলো ও আমাদের ব্যাপারটা নিজের চোখে দেখবে, তারপর ভাল লাগলে তোমাকে একটু চেখে দেখবে হি হি হি হি হি। আমি রাজী হয়ে গেলাম, প্রিয় বান্ধবী বলে কথা। কি মামা, ওকে সন্তুষ্ট করতে পারবে না? হি হি হি।”
বাবলী এখনও লাল হয়ে গেছে, ওর মুখ আগুনের মত লাল দেখাচ্ছে, এতো লজ্জা! মাথা নিচু করে রয়েছে বাবলী, আসলে লজ্জায় আমাকে আর মুখ দেখাতে চাইছে না।
বাবলী ঝট করে উঠে বললো, “মালা আমি বাথরুমে যাব”
দৌড়ে বাথরুমে ঢুকে দরজা আটকে দিল। আমি বাকশূণ্য হয়ে বসে আছি, কী বুদ্ধি মেয়ে দুটোর! একটা মেয়ে আরেকটা মেয়েকে সাথে করে নিয়ে এসেছে আমার কাছে যেন আমি দুজনকেই একসাথে চুদি, এরকম মওকা কোথায় পাওয়া যাবে? স্বর্গে?
আমি হেসে বললাম, “তোরা দুটোই পাগল।”
মালা বললো, “মামা, তুমি তোমার ঘরে যাও, আমি ওকে নিয়ে আসছি।”
আমি রোবটের মত উঠে আমার ঘরে এসে অপেক্ষা করতে লাগলাম। এত আমার একটা লাভ হলো, কিছু সময় একা থাকতে পেরে আমি পরিস্থিতিটা নিয়ে ভাবতে পারলাম। তারপর সব দ্বিধা ঝেড়ে চুড়ান্ত সময়ের জন্য অপেক্ষা করতে লাগলাম।
প্রায় ২০/২৫ মিনিট পর বাবলীকে নিয়ে মালা আমার রুমে ঢুকলো।
আমি বিছানায় আধশোয়া হয়ে একটা পত্রিকার পাতা ওলটাচ্ছিলাম। মালা বাবলীকে সোফায় বসিয়ে দিয়ে আমার উপরে ঝাঁপিয়ে পড়লো। কোন লাজ-লজ্জার তোয়াক্কা না করে কাপড় চোপড় খুলে ন্যাংটো হলো। আমিও ঘরে তৃতীয় মানুষের উপস্থিতি ভুলে গিয়ে বরাবরের মত আয়েশ করে অনেকক্ষণ ধরে মালাকে চুদলাম।
চুদা শেষে বিছানায় বসে আমাকে জড়িয়ে ধরে বাবলীকে বিছানায় আসার জন্য ডাকলো। কিন্তু মেয়েটা সত্যিই খুব লাজুক, লজ্জায় লাল হয়ে বিছানায় আসতে অস্বীকৃতি জানালো। একটু পর বাবলী আবারো বাথরুমে যেতে চাইলো, মালাও বাবলীর সাথেই বাথরুমে ঢুকলো। আমরা দুজনেই তখনো পুরো ন্যাংটো।
বাথরুমে ঢোকার একটু পরেই আমি মালার গলার আওয়াজ পেলাম। ও খিলখিল করে হাসছে আর আমাকে ডাকছে, “মামা, জলদি এসো, মজার জিনিস দেখে যাও।”
বাথরুমের দরজা বন্ধ ছিল, আমি ঢুকতে পারলাম না, তখুনি দরজা খুলে মালা আগে বেড়িয়ে এলো আর তার পিছনে বাবলী। মালা কি একটা লাল কাপড় হাতে নিয়ে ছুটছে আর বাবলী সেটা কেড়ে নিতে চাইছে, দৌড়ানোর সময় মালার মাইগুলো কি সুন্দর থলথল করে দুলছে, আমার ধোন আবার খাড়া হয়ে উঠতে লাগলো।
হঠাৎ মালা সেই লাল কাপড়টা আমার দিকে ছুঁড়ে দিয়ে বললো, “মামা, ক্যাচ।”
আমি সেটা লুফে নিলাম, জিনিসটা আর কিছুই নয় মেয়েদের প্যান্টি।
মালা বাবলীকে চেপে ধরে রেখে আমাকে বললো, “মামা, ওটা বাবলীর, ভাল করে দেখো তো।”
বেশি পরখ করেত হলো না, হাতে ভেজা আর আঠালো কিছু লাগায় খেয়াল করে দেখলাম, প্যান্টির যে জায়গায় গুদ থাকে সেখানে আঠালো আর ভেজা জিনিস লেগে আছে। বুঝতে পারলাম, আমার আর মালার চুদাচুদি দেখে মালার গুদ দিয়ে বেরনো কামরসে প্যান্টিটা ভিজে আছে।
আমি প্যান্টিটা বাবলীকে ফিরিয়ে দিলাম। বাবলী সেটা তাড়াতাড়ি ওর স্কুলব্যাগে লুকিয়ে রাখলো। মালা আবারো বাবলীকে আমার কাছে যেতে বললো কিন্তু বাবলী আসতে চাইলো না।
পরে মালা একটু রাগ করে বললো, “তাহলে তুই এখন বাসায় যা, কাল তো স্কুল বন্ধ, সকাল করে চলে আসিস।”
রেনু আপা একটু একটু করে আমার দিকে ঝুঁকে আসছে। যতক্ষন বাসায় থাকে সারাক্ষন একটা মেক্সি পড়ে থাকে, ওড়না পড়ে না, ফলে ওর মাইগুলো মেক্সির উপর দিয়ে ফুলে থাকে আর থলথল করে দোলে। রাতে মশারী টাঙাতে এসে আদর করে, মশারী গোঁজার সময় ইচ্ছে করেই আমার বুকের সাথে, পেটের সাথে মাই ঘষায়। মনে হয় সেদিনের খুব বেশি দেরি নেই যেদিন আপা সরাসরি আমাকে চোদার জন্য চেপে ধরবে।
পরের দিন কি একটা বিশেষ দিবস বলে মালাদের স্কুল বন্ধ ছিল। এদিকে রেনু আপা বললো যে ওদের ক্লাব থেকে মীনাবাজারের আয়োজন করেছে বলে আগামী এক সপ্তাহ খুব ব্যস্ত থাকতে হবে, কারণ রেনু আপা আয়োজকদের মধ্যে একজন। তাই খুব ভোরে উঠে আমাদের জন্য নাস্তা আর দুপুরের রান্না সেরে রেখে আপা ৯টার মধ্যে বেড়িয়ে গেলো।
মালা তখনো ঘুমাচ্ছে, আমি গিয়ে মালার পাশে শুয়ে পড়লাম, ওর গায়ে সুন্দর গন্ধ, জেগে উঠতে সময় লাগলো না। মালাকে জাগিয়ে মন ভরে একবার চুদলাম। তারপর আমরা নাস্তা করলাম।
সাড়ে ১১টার দিকে বাবলী এলো। মালা সরাসরি ওকে আমার রুমে নিয়ে এলো আর ওকে বললো, “আজ তোকে ছাড়ছি না, আজ তোর লজ্জা ভাঙাবো, আজ তোকে মামার সাথে খেলতেই হবে।”
আমি আর মালা দুজনেই পুরো ন্যাংটো হয়ে চাটাচাটি শুরু করলাম। কিন্তু বাবলী লজ্জায় লাল হয়ে রইলো, কিছুতেই আমাদের সাথে যোগ দিল না, তবে লোভী চোখে দেখতে লাগলো। মনে মনে আমি এই তুলতুলে পুতুলের মতো আনকোড়া মেয়েটাকে চোদার জন্য ব্যাকুল হয়ে উঠলাম।
চুদাচুদি শেষ হওয়ার পর মালা বাবলীকেও আমাদের সাথে গোসল করার জন্য ডাকলো, এবারে বাবলী রাজি হলো। আমরা তিনজনে গোসল করলাম, আমরা ন্যাংটো থাকলেও বাবলী পুরো ন্যাংটো হলো না, শেমিজ আর প্যান্টি খুললো না ও। তবে এই প্রথমবারের মত ওর তুলতুলে শরীরটা জড়িয়ে ধরার সুযোগ পেলাম। মালা ওকে জোর করে আমার দিকে ঠেলে দিলে আমি ওকে জরিয়ে ধরে চাপ দিলাম। ও আমার দিকে পিঠ দিয়ে থাকলো, আমি ওর মাই ধরার চেষ্টা করলাম কিন্তু কনুই দিয়ে মাই দুটো চেপে রাখলো বলে ধরতে পারলাম না।
আমার ধোন শক্ত লোহার ডান্ডায় পরিনত হয়েছিল, আমি ওর পাছার সাথে ধোন ঠেকিয়ে কিছুক্ষন চাপলাম। ভেবেছিলাম, ও হয়তো একটু ধরবে কিন্তু ধরলো না, পিছলে সরে গেল।
দুপুরে খাওয়ার পর আমরা একটু গল্পগুজব করলাম।
বাবলীর খুব ঘুম পাচ্ছিল, মালা আমার বিছানাতেই ঘুমাতে বললো কিন্তু বাবলী রাজি হলো না। ওরা মালার রুমে ঘুমাতে গেল।
বাবলীর উপর আমার এতো লোভ হলো যে আমি ওদের রুমে না গিয়ে পারলাম না, দুজনেই নাক ডাকিয়ে ঘুমাচ্ছিল। আমি ওদের ঘরে ঢুকলাম। বাবলী দেয়ালের পাশে শুয়েছিল, ওর এক পা উপর দিকে তুলে হাঁটু দেয়ালের ঠেস দিয়ে রেখেছিল। ফলে ওর স্কার্ট ফাঁক হয়ে ফর্সা ফুটফুটে উরুর অনেকখানি দেখা যাচ্ছিল। তখন আমার মনে পড়লো, বাবলী গোসল করার সময় ওর প্যান্টি শেমিজ সব ভিজিয়ে ফেলেছে, সুতরাং ওর স্কার্টের নিচে কিছু না থাকারই কথা। লোভটা আর সামলাতে পারলাম না, এগিয়ে গিয়ে স্কার্টের উপরের দিকটা চিমটি দিয়ে ধরে আস্তে আস্তে উঁচু করলাম। আমার বুকের মধ্যে হাতুড়ির ঘা পড়ছিল। সত্যি ওর স্কার্টের নিচে কিছু নেই, ছোটখাটো সাইজের গুদটা ফর্সা ফুটফুটে, ফুরফুরে ছড়ানো ছিটানো কয়েকগাছি বাল চোখে পড়লো। দুটি মোট মোটা ঠোঁটের মাঝে একটা গভীর চেরা দুই উরুর মাঝ দিয়ে নেমে গেছে নীচে। গুদের ঠোঁট দুটো ফুলকো লুচির মতো ফোলা, লালচে আভা সেখানে।
গুদের চেরার মধ্যে ক্লিটোরিসের দেখা পাওয়া গেল না, ভিতরে লুকনো আছে। আমি স্কার্টের ঘের টেনে পেটের উপরে উঠিয়ে পুরো গুদ আলগা করে রাখলাম। তারপর নিচে ছড়ানো পা ধরে একপাশে টেনে ফাঁক করলাম। পাতলা ফুরফুরে বালের জন্য গুদটা দেখতে আরো বেশি মনোহর লাগছিল। বাবলীর গুদ দেখে মনে হলো এই গুদ যদি একটু চাটতে না পারি, যদি একটু চুদতে না পারি তাহলে আমি হয়তো মরেই যাবো। আমি গুদের কাছে আমার মুখ নিয়ে গেলাম, একটা মিষ্টি সুগন্ধ আমার নাকে লাগলো। জিভটা না ঠেকিয়ে পারলাম না, আলতো করে গুদের নিচ থেকে উপর দিকে একটা চাটা দিলাম। তারপর জিভটা শক্ত করে গুদের চেরার মধ্যে ঢুকিয়ে দিলাম, ক্লিটোরিসের নরম মাংস জিভের ডগায় অনুভব করলাম। জিভটা একটু নিচে নিতেই গুদের ফুটোতে ঢুকলো। আমি ঠেলে আরেকটু ভিতরে ঢুকিয়ে দিলাম, হালকা নোনতা স্বাদ।
যখন আমি আমার শক্ত জিভটা বাবলীর গুদের ফুটোর মধ্যে থেকে টেনে ক্লিটোরিসে চাপ দিলাম তখন একটা লম্বা শ্বাস নিয়ে বাবলী নড়ে উঠলো কিন্তু ঘুম থেকে জাগলো না। তারপর আমি ওর গায়ের শার্টের বোতাম খুলে ওর মাইগুলো বের করলাম, কি অপূর্ব দেখতে, গোল শালগমের মতো দুটো মাই, নিপলের গোড়ায় কালোর পরিবর্তে খয়েরী বৃত্ত, ছোট্ট মটর দানার মত নিপল। আমি মাই দুটো দুহাতে ধরে আলতো টিপ দিলাম, কী নরম তুলতুলে! তারপর দুটো মাই চুষলাম, চাটলাম। ওর গুদের দুই ঠোঁট ফাঁক করে দেখলাম, কি অপূর্ব ক্লিটোরিস, ভেজা, লাল, ফুটোটা যেন গিলে খেতে চাইছে।
বাবলীর গুদ আর দুধ দেখে এতোটাই উত্তেজিত হয়ে পড়লাম যে শেষ পর্যন্ত থাকতে না পেরে মালাকে ডেকে তুলে এর মাই আর গুদ চেটে চুদতে শুরু করলাম। মালাকে চোদার ফলে বিছানাটা খুব নড়ছিল, বাবলী জেগে গেল। আমি আগেই ওর শার্টের বোতাম লাগিয়ে দিয়েছিলাম।
বাবলী জেগে দেখলো, ওর পাশে শুয়ে আমি মালাকে চুদছি। মালাও টের পেলো যে বাবলী জেগে গেছে। তখন হঠাৎ করেই মালা আমার একটা হাত টেনে নিয়ে বাবলীর মাইয়ের উপরে রাখলো, প্রথমে বাবলী একটু আপত্তি করলেও পরে মাই টিপতে দিল। আমি আবার ওর শার্টের বোতাম খুলে মাই দুটো বের করে নিয়ে চুষতে লাগলাম আর টিপতে লাগলাম।
প্রায় ২০ মিনিট পর মালা রস খসাবার পর বাবলীকে ডাকলো আমার সাথে চুদাচুদি করার জন্য। কিন্তু বাবলী আবারো অস্বীকার করলো।
অগত্যা আমি বাবলীর মাই চুষে আর টিপেই সন্তুষ্ট থাকলাম। পরে মালা বাবলীর সামনেই আমার ধোন চুষে মাল বের করে সবটুকু মাল চেটেপুটে খেয়ে নিল।
বাবলী নাক সিটকালো দেখে মালা বললো, “ক্ষিরের চেয়েও মিস্টি, একবার খেয়ে দেখিস, জীবনে ভুলতে পারবি না।”
সন্ধ্যার দিকে রেনু আপা এলো, জানালো আজ কাজের চাপ কম ছিলো বলে তাড়াতাড়ি আসতে পেরেছে। বাবলী রেনু আপার জন্যই অপেক্ষা করছিলো। আসলে ওর আম্মু আমার সৌজন্যে রাতে খাওয়া দাওয়ার আয়োজন করেছেন, তাই ও দাওয়াত দিতে এসেছে কিন্তু রেনু আপার অনুমতি ছাড়া তো আর যাওয়া যাবে না। এমনিতে আমার কোথাও যাওয়া হচ্ছে না দেখে আপা রাজী হয়ে গেলো।
আমরা তিনজনে একটা রিক্সা নিলাম। আধা ঘন্টার পথ, পৌঁছে আমার চোখ কপালে উঠে গেল। বাবলীর বাবার নিজের বাড়ি, বাড়ি তো নয় যেন রাজপ্রাসাদ। বাবলীর বাবা একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, তবে তার দেখা খুব একটা পাওয়া যায় না। সারা বছর বিভিন্ন ব্যবসায়িক কাজে পৃথিবীর বিভিন্ন দেশে ঘুরে বেড়ায়। সে কারনে বাবলী ওর বাবার আদর থেকে বঞ্ছিত। নিচতলায় গ্যারেজ, দোতলায় বিভিন্ন কাজের লোক, দারোয়ান, ড্রাইভার থাকে। তিনতলায় বাবলীদের ড্রইং রুম, গেস্ট রুম, কিচেন আর বাবলীর বেডরুম আর ওর আম্মা থাকেন চারতলায়।
একজন বুয়া দরজা খুলে দিলে বাবলী আমাকে ড্রইং রুমে বসালো আর বুয়াকে বললো ওর আম্মুকে খবর দিতে। একটু পর বাবলীর আম্মু এসে ড্রইং রুমে ঢুকলো। মহিলাকে দেখেই তো আমার পালস রেট বেড়ে গেল। অসম্ভব সুন্দরী, পরীর মত একটা মেয়ে। মেয়ে বললাম এই কারনে যে, তাকে দেখে মনেই হয় না যে বাবলীর বয়সী তার একটা মেয়ে আছে, দেখে কেউ বলবে না যে এই মহিলার বয়স কুড়ি’র উপরে হবে। রূপের আগুনে যেন জ্বলছে, দারুন চটপটে আর স্মার্ট। এসেই আমার দিকে হাত বাড়িয়ে দিল হ্যান্ডসেক করার জন্য।
বললো, “হাই ইয়াংম্যান, আমি শায়লা।”
হাতটা আলতো করে ধরলাম যেন মোমের তৈরী, জোরে চাপ দিলে ভেঙে যাবে। আসলে এর আগে কখনো মেয়েদের সাথে হ্যান্ডসেক করিনি তো তাই, তাছাড়া শায়লা এতো সুন্দরী যে শরীরে কাঁপন এসে যায়। মহিলা এক দৃষ্টিতে আমার পা থেকে মাথার চুল পর্যন্ত ভাল করে দেখলো, দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়াচ্ছিল, লক্ষনটা ভাল নয়।
বাবলী ওর আম্মুকে বলল, “তোমরা গল্প করো, আমি রুমে গেলাম।”
বাবলী মালাকে নিয়ে চলে গেল। শায়লা এগিয়ে এসে আমার কাছে সোফায় বসলো। অবলীলায় আমার কাঁধে একটা হাত রেখে বললো, “হ্যালো ইয়াংম্যান, তুমি তো বেশ হ্যান্ডসাম, লজ্জা পাচ্ছো কেন? তোমাকে আমার বেশ লেগেছে, ঠিক আছে আমরা পরে একসময় আলাপ করবো, টিভি দেখো, আমি আসছি।”
মহিলার শরীর থেকে অদ্ভুত একরকম মন মাতাল করা সুগন্ধ ভেসে আসছিল। আমি টিভি দেখলাম, কয়েকটা বিদেশী ফ্যাশন ম্যাগাজিন ছিল, সুন্দর সুন্দর হাফ ন্যাংটো মেয়েদের ছবিতে ভরা, ভয়ে ভয়ে দুয়েক পাতা দেখলাম।
সাড়ে ৮টার দিকে খাবার দেয়া হলো। শায়লা নিজে হাতে খাবার তুলে তুলে খাওয়ালো। অপ্রত্যাশিতভাবে শায়লা আমাকে খাবার তুলে দিতে এসে আমার শরীরের সাথে বারবার ওর শরীর ঘষাচ্ছিল।
সাড়ে ৯টার দিকে বাবলীর কাছ থেকে বিদায় নিলাম। আমার একটু বাথরুম চেপেছিল, বেড়িয়ে দেখি মালা আর বাবলী নিচে নেমে গেছে, শায়লা দরজার কাছে দাঁড়ানো। আমাকে দেখে এগিয়ে এলো, তখন সেখানে আমি আর শায়লা ছাড়া আর কেউ নেই। শায়লা আমার সামনে একেবারে গা ঘেঁষে দাঁড়িয়ে আমাকে কিছু বুঝতে না দিয়ে হঠাৎ আমার সার্টের সামনের গলার কাছে ধরে টান দিয়ে আমাকে দুটো চুমু দিল আর আমার বুক পকেটে কি যেন গুঁজে দিল।
বললো, “আবার এসো, আমি অপেক্ষা করবো।”
আমি সিঁড়ি দিয়ে নিচে নামতে নামতে পকেট থেকে বের করে দেখি তিনটে ৫০০ টাকার নোট! খুশিতে আমার নাচতে ইচ্ছে করছিল। মালা আর বাবলীর কাছে ব্যাপারটা গোপন করে গেলাম। বাবলী গেট পর্যন্ত আমাদের এগিয়ে দিয়ে বিদায় নিল, আমি দ্রুত একটা ট্যাক্সি ডেকে মালাকে নিয়ে উঠে পড়লাম, আমার পকেটে তখন অনেক টাকা!
পরদিন স্কুল থেকে ফিরে মালা জানালো যে বাবলী ওর চশমা ফেলে গেছে, চশমা ছাড়া বাবলী পড়তে পারে না, তাই আমাকে অনুরোধ করে মালাকে বলে দিয়েছে, আমি যেন এর চশমাটা পৌঁছে দেই। আমার সন্দেহ হলো, আসলে চশমা-টশমা কিছু নয়, বাবলী আমাকে কিছু বলতে চায় যেটা মালার উপস্থিতিতে বলতে পারেনি তাই আমাকে একাকী চাচ্ছে।
সারা বিকেল জুড়ে মালাকে দুই বার চুদলাম। সন্ধ্যায় রেনু আপা ফিরলে আমি চশমা নিয়ে বাবলীদের বাসায় গেলাম। বাবলীর মা শায়লা আমাকে আন্তরিকভাবে আপ্যায়ন করলো। পরে সে আমাকে রাতের খাবার খেয়ে যেতে অনুরোধ করলে আমি রাজি হলাম। ড্রইং রুমে বসে বসে টিভি দেখছিলাম, শায়লা এসে বাবলীকে জানালো যে ওর বাবা ফোন করেছে ওর সাথে কথা বলতে চাচ্ছে।
বাবলী চলে গেলে শায়লা আমার কাছে বসলো। ওর একটা হাত আমার উরুর উপরে রেখে আলতো চাপ দিল।
বললো, “তুমি খুবই হ্যান্ডসাম আর বেশ শক্তসামর্থ, তোমাকে আমার খুব ভাল লেগেছে। আমার স্বামী মাসের পর মাস ব্যবসার কাজে দেশ-বিদেশ ঘুরে বেড়ায়, বছরে বড় জোর ৫/৭ দিন ওকে আমি পাই কি না সন্দেহ। এখন তুমিই ভাবো আমার দিনগুলো কিভাবে কাটছে। আমি বড্ড একা, ভীষন একা, আমার বাইরে কোথাও যেতে ভালো লাগে না, এমন কি কেনাকাটাও করি না, কিন্তু আমার টাকার কোন অভাব নেই। প্রচুর টাকা আছে কিন্তু আমার কোন সুখ নেই, কোন আনন্দ নেই। মনি, তুমি তো শিক্ষিত, বুদ্ধিমান ছেলে, তুমি নিশ্চয়ই বুঝতে পারছো, আমার বয়সী একটা মেয়ে যার স্বামী থেকেও নেই, তার দিনগুলি কিভাবে কাটে?”
শায়লার হাত ক্রমে ক্রমে আমার কুঁচকির দিকে সরে এলো, আরেক হাতে আমার কোমড় জড়িয়ে ধরে আমার পাঁজরের সাথে মাইয়ের সরম স্পর্শ লাগিয়ে বললো, “প্লিজ, আমাকে একটু সঙ্গ দাও, আমি তোমাকে অনেক টাকা দিবো, যা দিয়ে তুমি তোমার মেয়ে বন্ধুদের সাথে চুটিয়ে মৌজ করতে পারবে, আমি তাতে বাধ দিবো না। তুমি শুধু সপ্তাহে একটা দিন আমার কাছে আসবে আর একটা রাত আমার সাথে থাকবে, এর বেশি আমার লাগবে না, বলনা থাকবে আমার সাথে?”
শায়লা আমার মুখ ধরে ওর দিকে ঘুড়িয়ে নিয়ে চকাস চকাস করে চুমু খেতে লাগলো, ওর সারা শরীরে এমন কি মুখের মধ্যেও সুগন্ধ।
হঠাৎ করেই বাবলী এসে পড়ায় শায়লা আমাকে ছেড়ে উঠে চলে গেল। রাতে খেতে বসলে সেদিনও শায়লা খাবার তুলে দিল আর সব সময় আমার গায়ের সাথে মাই ঘষালো। শায়লা আমাকে পরিষ্কারভাবে ওকে চুদার ইঙ্গিত দিলো, আমারও প্রত্যাখ্যান করার কোন কারনই ছিল না, কিন্তু বাবলীকে জানিয়ে ওর মা’কে চুদতে মন সায় দিচ্ছিল না।
খাবার টেবিলেই শায়লা ঘোষনা দিল, আমার আর রাতে মালাদের বাসায় ফেরা হচ্ছে না, রাতে ওখানেই থেকে যেতে হবে। আমি পরিষ্কার বুঝতে পারলাম, ফেঁসে গেছি, আজ রাতে শায়লাকে না চুদে আমার রেহাই নেই।
কিছুক্ষণ পর বাবলী আমাকে একা পেয়ে আড়ালে টেনে নিয়ে গেল।
দুই হাতে আমাকে জড়িয়ে ধরে বলল, “মনি মামা, যদি তুমি আমাকে চাও তাহলে পালাও। আমার মা একটা বেশ্যা, ও আজ রাতে তোমাকে নিয়ে মজা লুটতে চাচ্ছে।”
আমি জানতে চাইলাম, কিভাবে পালাবো। বাবলী জানালো, ওর মা ইতিমধ্যে বাইরের দরজায় তালা লাগিয়ে দিয়েছে। বাবলী আমাকে টানতে টানতে বাসার পিছন দিকে নিয়ে গেল।
তারপর একটা গোপন দরজা খুলে দিয়ে বললো, “যাও, দৌড়াও, পালাও।”
আমাকে বের করে দিয়ে দরজা লাগানোর পর পরই আমি শায়লার গলার আওয়াজ পেলাম, “ওকে বের করে দিলি কেন? কুত্তি, ওকে তোর মনে ধরেছে না? ভালবেসেছিস? খানকীর বাচ্চা…”
আমি নিচে নেমে যাচ্ছি, হঠাৎ চটাস চটাস কয়েকটা শব্দ, বাবলীকে মারছে শায়লা। নিচে নেমে এসেছি তখন খটাং করে দরজা খুলে গেল, আমি অন্ধকারে গা ঢাকা দিলাম। পরে লুকিয়ে বাসায় ফিরে এলাম।
পরের দিন। মালা স্কুলে চলে গেলে রেনু আপা সেজেগুজে প্রস্তুত হলো, রেনু আপা ইদানিং আমার প্রতি বেশি ঝুঁকে পড়ছে। সাজগোজ করার সময় বুকে কাপড় থাকে না, বড় বড় দুধগুলো থলথল করে কাঁপে। দেখে আমার বুকের মধ্যেও কাঁপে কিন্তু উপায় নেই। রেনু আপা আমাকে ওর হারের হুক লাগিয়ে দিতে বলল। আয়নার সামনে দাঁড়িয়ে, আয়নার ভিতরে আমি ওকে দেখতে পাচ্ছিলাম, তখনো শাড়ি পড়েনি, শুধু ব্লাউজ আর পেটিকোট। ব্লাউজের সামনে অনেকখানি নিচু করে কাটা, ওর দুধের খাঁজ অনেক গভির পর্যন্ত দেখা যাচ্ছিল। পরে শাড়ি পড়ে বেড়িয়ে গেল।
আমি সময় কাটানোর উপায় খুঁজছিলাম, হঠাৎ বেল বাজলো, খুব অবাক হলাম, এখন কে? সুবীর সাহেব কি ফিরে এলো?
দুরু দুরু বুকে দরজা খুলে হতবাক হয়ে গেলাম, স্কুল ড্রেসে বাবলী, ওকে খুব মনমরা আর বিষন্ন লাগছিল। আমি ওকে ভিতরে নিয়ে এসে আমার বেডে বসালাম। ওর গালে লাল কালসিটে পড়ে আছে, কাল রাতে ওর মায়ের দেয়া চড়-থাপ্পড়ের সাক্ষী।
আমি আলতো করে ওর গালে আমার হাত বুলিয়ে আদর করে বললাম, “আমার জন্য তোমার মায়ের কাছে তোমাকে মার খেতে হলো।”
ওর দুই চোখ দিয়ে কয়েক ফোঁটা পানি চিবুক বেয়ে গড়িয়ে পড়লো, হঠাৎ আমাকে দুই হাতে জড়িয়ে ধরে বললো, “মার খেয়েছি, তাতে কি? তোমার জন্যই তো খেয়েছি, সত্যি বলছি আমি একটুও ব্যাথা পাই নাই। বিশ্বাস করো মনি মামা, আমি তোমাকে খুব ভালবাসি।”
ফুঁপিয়ে ফুঁপিয়ে কথাগুলো বললো বাবলী।
আমি ওর মাথা টেনে আমার বুকের সাথে চেপে ধরে বললাম, “আমি জানি সেটা, আচ্ছা ঠিক আছে, কিন্তু তুমি এমন করে কাঁদলে যে আমি বড্ড কষ্ট পাচ্ছি।”
বাবলী ওর মুখ আমার বুকের সাথে ঘষাতে লাগলো। আমি দুই হাতে ওর মুখটা ধরে উঁচু করে তুললাম, ওর চুখ দুটো বন্ধ। আমি মুখ নামিয়ে ওর ঠোঁটে গভিরভাবে চুমু দিলাম, সাড়া দিল বাবলী। ঠোঁট ফাঁক করে আমার জিভ ঢোকানোর রাস্তা করে দিল, চুক চুক করে আমার জিভটা চুষতে লাগলো। বুঝতে পারলাম, বাবলী আজ সবরকম মানসিক প্রস্তুতি নিয়েই আমার কাছে এসেছে।
আমি ওর কাঁধ ধরলাম, দুই হাতে ওর পিঠে চাপ দিয়ে আমার বুকের সাথে ওকে পিষে ধরলাম। ওর সরম কোমল পেলব মাইগুলো আমার বুকের সাথে চিড়ে চ্যাপ্টা হতে লাগলো। আমি ওকে শক্ত করে বুকে জড়িয়ে ওর সারা মুখ চেটে চুষে পাগল করে তুললাম। অবশেষে আমি ওর ইউনিফর্ম খুলতে শুরু করলাম। শার্টটা খুলে দিয়ে নিমাটাও খুলে ফেললাম। কি নিটোল আর নরম তুলতুলে মাইগুলো। দুই হাতে দুটো ধরে টিপতে লাগলাম, বাবলী একটু একটু ব্যাথা পেয়ে কোঁকাচ্ছিল। কতক্ষণ টেপার পর মাইগুলো চুষতে লাগলাম, কামড়ালাম, লাল হয়ে গেল মাই দুটো।
শেষ পর্যন্ত আমি ওর স্কার্ট খুলে প্যান্টিটাও খুলে ফেললাম। এই সেই আহামরি গুদ, যেটা আমি আগের দিন চুরি করে দেখেছিলাম, ঠিক তেমনি আছে। আমি ওকে চিৎ করে শুইয়ে অপূর্ব সুন্দর গুদটা চাটতে লাগলাম, গুদ তো নয়, যেন একদলা মাখন। আমার চাটার ফলে বাবলী কেঁপে কেঁপে উঠছিল। যখন ওর গুদের চেরায় জিভ ঢোকালাম আর ক্লিটোরিসটা জিভের ডগা দিয়ে ঘষে দিতে লাগলাম, গলগল করে ওর গুদের ফুটো দিয়ে রস গড়াতে লাগলো।
আমি ওর গুদের ফুটোতে জিভ ঢোকালাম, যেন একদলা মাখনের মধ্যে আমার জিভ ডেবে গেল। কি রসালো আর কি নরম, আহা! আমি যখন বাবলীর গুদের ফুটোর মধ্যে আমার জিভ নাড়াচ্ছিলাম আর ক্লিটোরিসটা আঙুল দিয়ে ডলে দিচ্ছিলাম তখনই ও কেমন যেন দড়পাতে লাগলো আর ওহ ওহ ওহ শব্দ করতে করতে মৃগী রুগির মত কাঁপতে কাঁপতে রস খসিয়ে দিল।
পরে আমি ওকে আমার ধোনটা চুষে দেওয়ার জন্য বললাম। প্রথমে নিতে চাইলো না কিন্তু পরে কি মনে করে নিজেই মুখে নিয়ে চুষতে লাগলো, সুন্দর করে ধোনের মাথার চারদিকে জিভ ঘোড়াতে লাগলো। আমি উল্টো দিকে শুয়ে ওর গুদ চাটতে লাগলাম, যখন ওর গুদটা আবার রসে ভরে উঠতে লাগলো
তখন আমি সোফার উপরে ওকে চিৎ করে ফেলে ওর গুদের ফুটোতে আমার ধোনের মাথা ঠেকিয়ে চাপ দিতে লাগলাম।
মনে হলো সত্যি সত্যিই মাখনের দলার মধ্যে আমার ধোনটা ঢুকে যাচ্ছে। বেশ কয়েকবার আগুপিছু করে পুরো ধোনটা ঢুকিয়ে দিয়ে তাকিয়ে দেখি কি সুন্দর একটা ভুদার মোটা ঠোঁট আমার ধোনের গোড়া ঘিড়ে রেখেছে। বাবলীর সতিপর্দা কোন ঝামেলা করলো না। এমনটি মাঝে মাঝে হয়, কুমারী থাকলেও কারো কারো সতিপর্দার ফুটো বড় থাকে বা পাতলা থাকে, ফাটাতে সমস্যা হয় না, তবুও আমি ওর ফর্সা ফুটফুটে গুদের নিচের দিকে হালকা রক্তের আভা দেখলাম। উপর দিকে ওর পা তুলে চাপ দিতেই যেন গোল হয়ে গেল, গুদটা উপরে উঠে এলো, রামচোদন শুরু করলাম। এরকম একটা গুদ চুদার মজাই আলাদা। পকাৎ পকাৎ করে শব্দ হচ্ছিল।
কিছুক্ষন পর ওকে বিছানায় নিয়ে শুইয়ে দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম, এভাবে চুদলে ধোনটা কিভাবে গুদের মধ্যে আসা যাওয়া করছে সেটা দেখা যায়। ওর মাই দুটো লাল টকটকে হয়ে গেছে টিপার কারনে। প্রায় ২০ মিনিট চুদার পরে বাবলী আবার রস খসালো। আমিও আর মাল আটতে রাখতে পারছিলাম না, ওর সুন্দর মাই দুটো মাল দিয়ে ভিজিয়ে দিলাম। বাবলীর সব বিষন্নতা উবে গেল, খুশীতে ঝলমল করছিল ও।
দুপুর পর্যন্ত আরো একবার চুদলাম ওকে, মালা আসার আগেই ও চলে গেল।
এবারে আপা নিজে আমাকে গ্রাস করলো
প্রতিদিন বিকেলে মালাকে কম করে হলেও ২ বার চুদি, সেদিন ১ বারের বেশি চুদতে ইচ্ছে করলো না, যদিও মালা আরেকবার চুদার জন্য ঘুরঘুর করছিল, আমি পাত্তা দিলাম না।
রাতে রেনু আপার কি যে হলো আমি বলতে পারবো না কিন্তু সে যেটা করলো তা আমাকে ঐ রাতটা সারা জীবনের মত স্মরনীয় করে দিলো। অন্যান্য দিনে রাতে মশারী টাঙানোর জন্য এসে আপা যদিও মশারী গোঁজার সময় আমাকে হালকা ছোঁয়াছুঁয়ি করে চলে যায়, আর মশারী গোঁজে মেঝেতে দাঁড়িয়ে। কিন্তু সেদিন রাতে মশারী টাঙানোর পর আপা খাটের উপরে উঠে হাঁটুতে ভর দিয়ে আমার গায়ের উপর দিয়ে মশারী গুঁজতে লাগলো। আমি কাত হয়ে শুয়েছিলাম, আপা মশারী গুঁজতে অনেক সময় নিচ্ছিল, কি করছিল বুঝতে পারছিলাম না, কারন উল্টো দিকটা ছিল আমার পিঠের দিক। যথারীতি আপার ভারী নরম মাইগুলো আমার হাতের সাথে ঘষা লাগছিল, চাপটা অন্যদিনের তুলনায় বেশি, আমি বৃঝতে পারছিলাম, আপার মেক্সির নিচে আর কিছু নেই।
কিছুক্ষণ পর মনে হল আপার সমস্ত শক্তি যেন ফুরিয়ে গেছে, এমনভাবে আপা আমার গায়ের উপর নেতিয়ে পড়লো। আপার মাইগুলো আমার গায়ের সাথে লেপ্টে গেল। আমি ঘুমের ভান করে মটকা মেরে পড়ে রইলাম। আপা আমার বুকে হাত দিয়ে আদর করতে লাগলো। তারপর মুখ এগিয়ে এনে আমার গালে চুমু দিল। পরে সোজা হয়ে বসে কি যেন ভাবলো কয়েক মিনিট, আমি সবই দেখছিলাম। কিছুক্ষন পর আমার কাঁধে হাত দিয়ে একটু একটু করে ঠেলা দিয়ে আমাকে চিৎ করে নিল। আমি ওকে কিছু বুঝতে না দিয়ে আমার শরীরটা চিৎ করলেও কোমড়টা তখনও বাঁকা করেই রাখলাম। আপা আমার বুকে হাত বুলাতে বুলাতে নিচের দিকে গেল। তারপর আমাকে হতবাক করে দিয়ে আমার লুঙ্গির গিট খুলে ফেলল। আমি চুপ করে রইলাম। আপা আমার লুঙ্গি টেনে নিচের দিকে নামিয়ে আমার ধোন বের করে নিল। আপার মাইয়ের স্পর্শে আগে থেকেই আমার ধোন খাড়া হয়ে ছিল।
রেনু আপা আলতো করে আমার শক্ত খাড়ানো ধোন ধরে টিপতে লাগলো। আমি তখনও চুপ করেই রইলাম। আপা সেদিকে ঝুঁকে আলতো করে আমার ধোনের মাথায় একটা চুমু খেলো, তারপর কাছ থেকে অবাক বিস্ময়ে আমার ধোনের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকলো। চুমু দেওয়ার সাথে সাথে আমার শরীরে একটা শিহরন খেলে গেল আর আমি একটু নড়ে একেবারে চিৎ হয়ে শুলাম, আমার ধোন সোজা খাড়া হয়ে আমার মাথার দিকে হেলে দাঁড়িয়ে রইল।
মাথার মধ্যে আমার চিন্তার ঝড় বয়ে যাচ্ছে, একটা দ্বন্দ্ব চলছিল, আপাকে চুদবো কি চুদবো না। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম, না চুদবো না, ও যে মালার মা, আমি ওকে কি করে চুদি, ওকে যে আমি বড় শ্রদ্ধার চোখে দেখি।
তাই আপা যখন আবারো আমার ধোনটা হাত দিয়ে চেপে ধরে সামনে ঝুঁকে প্রায় অর্ধেকখানি মুখের ভিতরে নিয়ে চুষতে লাগলো আমি হঠাৎ চমকে জেগে গেছি এমনভাবে উঠে বসে আপাকে ঠেলে সরিয়ে দিয়ে লুঙ্গি দিয়ে আমার ধোন ঢেকে বললাম, “ছিঃ ছিঃ আপা, এ কী করছো?”
আপা যেন পাগল হয়ে গেলো, আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে দিতে বললো, “প্লিজ আমাকে একটু সুখ দে, আমি আর থাকতে পারছি না, আমি তিলে তিলে শেষ হয়ে যাচ্ছি, লক্ষ্মী ভাই আমার, আমাকে বঞ্ছিত করিস না।”
আমার দুই হাত টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে জোর করে চেপে ধরে বললো, “ধরে দেখ, খুব মজা পাবি, আমাকে ঘেন্না করিস না, প্লিজ আমাকে একটু সুখ দে, একটু সুখ।”
আমি জোর করে হাত টেনে নিতে কাঁদতে লাগলো আপা। নিজেকে সামলে নিয়ে ২ মিনিট পর আবার আমার হাত টেনে নিয়ে নিজের মাইয়ের উপরে ধরে চাপ দিলো।
বললো, “এখন তো সব আড়াল সরে গেছে, আর কিসের লজ্জা রে, নে যেভাবে চাস যতটুকু চাস আমাকে নে, আমাকে নিঙড়ে চুষে শেষ করে দে। আমি সেই প্রথম তুই যখন আমাদের বাসায় আসলি তখন থেকেই তোর জন্য পাগল হয়ে আছি।”
আমি আবারো হাত টেনে নিয়ে হিসহিস করে বললাম, “না আপা, তা হয় না, আমি পারবো না।”
আপা আমার মুখ ধরে নিজের দিকে টেনে তুলে বলল, “কেন পারবি না? আমি বুড়ো হয়ে গেছি? তোকে সুখ দিতে পারবো না ভাবছিস?”
আমি বললাম, “না আপা, তা নয়।”
আপা হিসহিস করে বললো, “তাহলে? কিসের জন্য আমাকে সরিয়ে দিচ্ছিস, আমি নির্লজ্জ বেহায়ার মত তোর কাছে এসেছি আর তুই আমাকে অপমান করছিস, কেন? সুবীরের জন্য?”
আমি বললাম, “না, তা নয় আপা।”
আপা জিজ্ঞেস করলো, “তবে?”
আমি বললাম, “সেটা আমি তোমাকে বলতে পারবো না।”
আপা রেগে গেলো, “কেন বলতে পারবি না শুনি? আমাকে বলতেই হবে, যদি তুই সুনির্দিষ্ট কারন দেখাতে পারিস, কথা দিচ্ছি, আমি এখান থেকে চলে যাবো, নাহলে আজ তোকে আমার শরীরের আগুন নেভাতেই হবে। আর তাতেও যদি তুই রাজি না হোস, আমি কিন্তু চিৎকার দেবো বলে দিলাম। সবাই জানবে সুবীর বাসায় না থাকায় তুই আমাকে ধর্ষন করার চেষ্টা করছিস।”
আমি অবাক হয়ে রনরঙ্গীনি রেনু আপার দিকে তাকিয়ে থাকলাম।
আপা আবারো আমাকে ঝাঁকি দিয়ে বলল, “কি হলো বল।”
আমি দেখলাম, না বলে আমার উপায় নেই, মিনমিন করে বললাম, “মালার জন্য।”
আপা পাগলের মত হো হো করে হাসতে লাগলো।
বেশ কিছুক্ষণ পর হাসি থামিয়ে বললো, “ওওওওও এই কথা? কি ভাবিস আমাকে অ্যাঁ, চোখ কান সব বন্ধ? তুই আর মালা যে ডুবে ডুবে জল খাচ্ছিস আমি টের পাইনা?”
আমার মাথায় যেন বজ্রপাত হলো, হাঁ করে রইলাম।
আপা আমার অবস্থা দেখে বলল, “সেটাই তো বলি, ভাবছিস মা আর মেয়েকে একই সাথে কী করে…তাই না।”
আমি সম্বিৎ ফিরে পেয়ে বললাম, “হ্যাঁ তাই তো, মালা তোমার মেয়ে, আর তুমি যখন জানোই যে আমি আর মালা কি করছি, তাহলে আমার কাছে আসতে তোমার লজ্জা করলো না?”
আপা আমার নাক টিপে দিয়ে বলল, “না করলো না, তুই কি ভাবিস, আমি কিছুই জানিনা, বুঝি না? সব জেনেও চুপ করে আছি কেন জানিস? তোকে ভাল লেগেছে বলে, তোকে যে আমার খুব দরকার, আমার ভেতরটা ঘুন পোকার মত কুড়ে কুড়ে খাচ্ছে, একমাত্র তুইই পারিস আমাকে বাঁচাতে।”
আমি বললাম, “কিন্তু তোমার মেয়ে?”
আপা আমার চোখে চোখ রেখে বলল, “কে আমার মেয়ে? মালা? না, ও আমার পেটের মেয়ে নয়, পালক। সুবীরও ওর বাপ নয়।”
এবারে আরেকবার আমার চমকাবার পালা, বললাম, “তাহলে?”
আপা আমাকে দিয়ে কসম খাওয়ালো যে, এসব আমি মালাকে বলবো না। পরে জানালো, মালা সুবীরের বোনের অবৈধ গর্ভের ফসল। বোনকে কলঙ্কের হাত থেকে বাঁচাতে সুবীর এই নাটকটা করেছিলো, মালাকে নিয়ে এসে মানুষ করছে। রেনু আপা বন্ধ্যা, তার কোন বাচ্চা হওয়ার সম্ভাবনা নেই। তাছাড়া প্রায় ১০ বছর আগে সুবীর একটা এক্সিডেন্ট করে। কোমড় আর নিম্নাঙ্গে আঘাত লাগে, সেই থেকে সুবীরের সেক্সুয়াল ক্ষমতা নষ্ট হয়ে গেছে, ধোনটা এতটুকুন হয়ে গেছে, ঠিকমত দাঁড়ায় না, চুদতেও পারে না। সেই থেকে আপা নিজের শারীরিক চাওয়া থেকে বঞ্ছিত, তাই আমাকে নিজের দেহ উজাড় করে দিতে চায়।
সব শোনার পর আর কোন বাধা রইলো না।
নিজের মেক্সি খুলে ফেলল আপা, পরিপূর্ন গোল, সুডৌল, পেলব একজোড়া মাই আপার, কি সুন্দর। মোটা মোটা নিপলস আর কালো চওড়া বৃত্ত মাইয়ের ডগায়। আমি চুষতে লাগলাম আর টিপতে লাগলাম। আপা আমার ধোন নাড়তে লাগল আর মাঝে মাঝে বাঁকা হয়ে ধোনের মাথা চাটতে লাগলো। বেশ কিছুক্ষন পর আমি আপাকে শুইয়ে দিয়ে পেটিকোট তুলে ফেললাম। মোটা মোটা ঠোঁটওয়ালা বেশ চওড়া বড় একটা গুদ আপার, সুন্দর করে বাল কামানো। ক্লিটোরিসটা বেশ মাংসল। হামলে পরে চাটতে লাগলাম।
৫/৭ মিনিট চাটার পর আপা আমার ধোন ঢোকাতে বলল। বেশ টাইট, ঠেলে ঠেলে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আপা ক্রমাগত আহ উহ করে যাচ্ছে আর আমি পকাৎ পকাৎ পক পক ফক ফক করে চুদে যাচ্ছি, একই সাথে আপার বড় বড় মাইগুলো চটকাচ্ছি। অনেক দিন চুদা থেকে বঞ্ছিত আপার প্রথমবার রস খসাতে সময় লাগলো না। দুই পা দিয়ে আমার কোমড় আঁকড়ে ধরে নিজের কোমড় বাঁকা করে উপর দিকে তুলে ঝাঁকি মেরে মেরে ওঁওঁওঁওঁ করতে করতে রস খসিয়ে দিলো।
রস খসার পর আপার গুদের ভিতরটা আরো বেশি রসালো আর পিছলা হয়ে গেল। আমি ওকে কাত করে নিয়ে এক রানের উপরে বসে আরেক পা আমার মাথার উপরে তুলে নিয়ে হাঁটু পেতে বসে শরীরের সমস্ত শক্তি দিয়ে প্রচন্ড গতিতে পকাৎ পকাৎ করে চুদছিলাম। এভাবে ৫/৭ মিনিট চুদার পর আপাকে মেঝের উপরে দাঁড় করিয়ে খাটের উপর হামা দিয়ে দিলাম আর পিছন দিক থেকে ওর কোমড় ধরে চুদতে লাগলাম।
আরো প্রায় ১৫ মিনিট পরে আপার দ্বিতীয়বার রস খসার সময় হয়ে এলে আপা নিজেই আমাকে সরিয়ে দিয়ে খাটের কিনারে চিৎ হয়ে শুয়ে দুই পা উপরে তুলে নিজের দিকে টেনে ধরে থাকলো আর আমি আপার হাঁ করে থাকা গুদের মধ্যে আমার ৮ ইঞ্চি লম্বা আর মোটা ধোন ঠেলে ঢুকিয়ে দিয়ে পকাপক চুদতে লাগলাম। কিছুক্ষণ পর আপা আবারো রস খসিয়ে দিয়ে তড়পাতে লাগলো। আমারো মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলে আপা ওর গুদের মধ্যেই মাল আউট করতে বললো।
আমার চুদা শেষ হওয়ার পর আপা আমাকে চুমু দিয়ে দিয়ে আদর করছিল।
সে সময় হঠাৎ আমার চোখ পড়ল বাথরুমের দরজার দিকে, দরজাটা এদিক থেকে আটকানো ছিল না কিন্তু সামান্য একটু ফাঁক হয়ে ছিল। আমি সেদিকে ভাল করে থাকাতেই দরজাটা একটু নড়ে উঠলো আর একটা ছায়ার মতো কি যেন সরে গেল। বুঝলাম, ছায়াটা আর কেউ নয়, মালা। এতক্ষণ দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার আর রেনু আপার চুদাচুদি দেখছিল।
একটু ভয় পেয়ে গেলাম, কি জানি কি আছে কপালে কে জানে।
পরদিন মালা স্কুল থেকে ফেরার পর খুব গম্ভীর হয়ে থাকলো। আমি কিছু বলতেই ফোঁস করে উঠলো, “ভাল্লাগছে না, যাও।”
আমি বললাম, “ঠিক আছে, আমার ব্যাগ গুছিয়ে দে, আমি আজই চলে যাবো।”
তখন একটু নরম হলো। জানতে চাইলাম, কি হয়েছে?
অনেক তেল দেওয়ার পর বলল, “তুমি কাল রাতে মা-মনির সাথে রাত কাটিয়েছো, তাই না?”
আমি বললাম, “তুই রাগ করেছিস?”
মালা বলল, “না, তবে কষ্ট পেয়েছি, সে যাক, তুমি তো আর আমার স্বামী না যে তোমাকে আমি আঁচলে বেঁধে রাখবো, আমি আগে থেকেই বুঝতে পেরেছিলাম যে মা-মনির লোভ আছে তোমার উপর, সেই প্রথম থেকেই।”
ভেবেছিলাম মালা হয়তো আর রাজি হবে না, কিন্তু শেষ পর্যন্ত নিজেই আমাকে সুযোগ দিল চুদতে।
পরের দিন বাবলী এলো স্কুল পালিয়ে, থাকলো ষ্কুল ছুটির টাইম পর্যন্ত, আয়েশ করে ওকে চুদলাম তিন বার।
আপার মীনাবাজার শেষ হয়ে গেল আর সুবীর বাবুও ফিরে এলেন। আমিও গাট্টি বোঁচকা নিয়ে বিদায় নিলাম।
পরে মাঝে মাঝেই যেতাম আর সময় সুযোগ মত কখনো মালাকে কখনো রেনু আাপাকে চুদে আসতাম। এভাবেই আমার দিন কাটতে লাগলো।
কিন্তু বাবলীকে আমি কিছুতেই ভুলতে পারছিলাম না। মনটা সারাক্ষন আকুপাকু করতো, যদি আরেকটা দিন ওকে চুদতে পারতাম। কিন্তু ওদের বাসায় গেলে ওর মা শায়লাকে আগে চুদতে হবে। কি যে করি ভেবে পাচ্ছিলাম না। তাছাড়া আমি সেদিন যেভাবে পালিয়ে এসেছি তাতে শায়লা আমাকে কিভাবে নেবে সেটাও একটা সমস্যা। সর্বোপরি, শায়লা একটা বেশ্যা, ওর স্বামী কাছে থাকে না জন্য যাকে পায় তাকেই চুদা দিতে চায়। এরকম বারো জনের চুদা গুদ চুদতে আমার রুচিতে বাধে।
শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম, নাহ, ওদিকে আর নয়…বাবলী আমার কাছে একটা আধ-পড়া রহস্য গল্প হয়েই থাক।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*