Friday, February 7, 2014

বাঁড়া টা কে নিয়ে মুখে পুরো ঢোকানোর চেষ্টা করলো

পুকু যে কেন মাস্তান বা তোলাবাজ হলো না, সেটা ভেবে পুকু নিজেই অবাক হয়। মাস্তান হবার সব রকমের মাল মসলা ছোটবেলা থেকে তার সব্গী আর সাথী। তা সত্তেও যে সে কেন ভালো হলো এটা একটা বিরাট আশ্চর্য পুকুর কাছে। পুকু। ভালো নাম পিনাকি চক্রবর্তী। বাবা , নামটাই খালি জানে, ইন্দ্রজিত। পুকুর ৪ বছর বয়েসে হারিয়ে গেছে।বাবার সমন্ধে পিকু র ধারণা একট লোক যার একমাথা কালো চুল। বিরাট লম্বা,ঘর ফাটিয়ে,হা হা করে হাঁসে ,আর পুকুকে কোলে করে উপরে ছুড়ে দিয়ে লোফা লুফি করে। মা শ্রীময়ী তাকিয়ে হাসতে থাকে। একদিন থেকে সেই লোকটা আর নেই। মা কে প্রশ্ন করলে খালি বলে আসবে ,পরে আসবে। মা বোঝেনা যে পুকুর কত খারাপ লাগে সে না আসার জন্য। মা কেন তাকে আসতে বলে না? আস্তে আস্তে পুকু বুঝলো যে সে আর আসবে না। ততদিনে পুকু ১০ বছর হয়ে গেছে। সবাই বাবার সাথে কত জায়গায় বেড়াতে যায়। পুকু পারে না। তাকে নিয়ে যায় তার মা আর বুড়িদিদা। ১১ বছর বয়েসে মা চলে গেল। সবাই বলল সর্গে গেছে। কেন? কেন গেল? পুকু কি করবে? রাত্রে বিছানায় শুলে যে চেনা গন্ধ আর নিশ্চয়তা ,নরম কোল ,মাথায় হাত বুলিয়ে দেওয়া এই সব পুকু আর পাবে না। সবার বাবা আর মা।পুকুর খালি বুড়ি দিদা। পুকু বুড়িদি বলে ডাকে। শ্রাধ্হ হলো। পুকু নেড়া হলো। লোকজন আসলো,পুকুকে কত কথা বলল কিন্তু কেউ থাকলো না। এক মামা না কে সে থাকতে চেয়েছিল। কিন্তু বুড়িদি,অসীমদা ভবদাদু সম্দাদু এরা সবাই তাকে খুব বকা ঝকা দিয়ে বের করে দিল। বড় হয়ে পুকু বুঝেছিল ওই ৪ জন তার কি উপকার টাই না করেছিল। মার দুরসম্পর্কের দাদা। সোনারপুরে রাস্তার ধরে প্রায় ৩ কাঠা জমি। সাথে ২ কামরার বাড়ি, পাতকুও। নাবালক পুকু। . যদি হাত করা যায় সেই ধান্দাতে এসেছিল। পাখি যেমন তার ছানা কে আগলে রাখে পুকুকে সেই ভাবে আগলে রেখে বড় করেছে বুড়িদি । দিদিমার সময় থেকে এই বাড়িতে আছে। এটা দিদিমার বাড়ি। শ্রাদ্ধ মিটে যাবার পর পুকু রাত্রে শুয়েছে , বুড়িদি এসে পাশে শুলো .

…….তোমার গায়ে গন্ধ তুমি কি সব পান খাও ,তুমি আমার পাশ থেকে যাও।
পুকুর এই কথা শুনে শীতের রাত্রে বুড়িদি চান করলো। দাঁত পরিষ্কার করলো। পরিষ্কার একটা কাপড় পরে পুকুর পাশে এসে শুলো। পুকু ওমনি জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলল।” রোজ সবে তো আমার পাশে, বুড়িদি ”
……….
, যতদিন না তুই বড় হচ্ছিস ,ততদিন সব সময় তোর্ পাশে থাকবো। কোনো ছায়া তোর্ গায়ে লাগতে দেব না।
কথা রেখেছিল,সেই নিরক্ষর ,আক্ষরিক অর্থে সর্বহারা, কালো,কুত্সিত সাদা চুল ,বেঁটে ৬৫ বছরের বুড়িদি।শ্রীময়ী সরকারী অফিস এ চাকরি করত। নাবালক পুকুর জন্য ওই নিরক্ষর মহিলা অফিস এ দিনের পর দিন হেঁটে পেনশন বার করেছিল। তবে মার বন্ধু প্রভামাসী হেল্প করেছিল। আর একজনের কথা না বললেই নয়। সে অসীমদা। ঘরের খেয়ে বনের মোষ তাড়ানো লোক। পাড়ায় একটা ক্লাব চালায়। সরস্বতী পুজো ১৫ aug ,২৬ jan সব পালন করে ছোটদের নিয়ে। একসময় বক্সিং এ স্টেট চ্যাম্পিয়ন ছিল। ক্লাবে বক্সিং শেখাত। বুড়িদি হাতে করে নিয়ে গিয়ে সেখানে ভর্তি করে দিয়েছিল। পুকুর খারাপ না হবার পিছনে সেটা যে কত বড় কাজ করেছিলআজ তা বুজতে পারে। অসীমদা তাকে বুঝিয়েছিল।
………ঘুষি খেয়ে পড়ে সবাই যায়। কিন্তু যে উঠে আবার ঘুষি মারতে পারে সে জীবনে কখনো হারে না।
পুকু আজ প্রায় ২০ বছর বয়েস। আজ পর্যন্ত হারেনি।
পুকু যখন ক্লাস ৮ এ পরে তখন একদিন স্কুল পালিয়ে সিনেমা দেখেছিল আর বদ বন্ধুদের সাথে সিগারেট খেয়েছিল। বুড়িদি কে পারার এক শুভানুধায়ী বলে দিয়েছিল। গরমকাল রাত্রে খাবার পর বুড়িদি পুকু কে নিয়ে ছাদে একটা মাদুর পেতে বসলো। একটু পরেই পুকু বুড়িদির কলে মাথা দিয়ে সুয়ে পড়ল। মাথায় হাত বলাতে বলাতে বুড়িদি বলল………..পুকু, আকাশে ঠিক তোর্ চোখের উপরে যে তারা টা খুব ঝকমক করছে , সেইটা শ্রীময়ী। সব সময় তোর্ উপর নজর রাখছে , যে তুই কি করছিস, সেটা ভালো না খারাপ। তুই যদি ভালো না হয়ে খারাপ হোস , ওই তারাটা খসে পড়বে , তুই আর দেখতে পাবি না। সবার সাথে মিশবি। ভালো, খারাপ, খুব খারাপ সবার সাথে। কিন্তু কোনটা ভালো আর কোনটা খারাপ সেটা তোকেই ঠিক করতে হবে। খারাপের সাথে না মিশলে ভালো কোনটা সেটা চিনবি কি করে। তুই তারাটাকে জিজ্ঞাসা কর, তোর্ মাকে মনের কথা বল দেখবি শ্রীময়ী ঠিক উত্তর দেবে। পুকু অবাক হয়ে জিজ্ঞাসা করলো
…………মা ,তুমি কেমন আছ ? তুমি চলে গেলে কেন মা?
…………আমি তোর্ সাথেই তো আছি।তোর্ গলায় যে চেনটা আছে তাতেই তো আমি আছি বাবা। পুকু কখনো খারাপ কিছু করবি না। খারাপ কিছু করলে আমার খুব কষ্ট হয়রে পুকু। পুকুর হটাথ মনে পড়ল যে গলার চেনতে শ্রীময়ী র ছবি আছে। পুকু চেনটা মুঠো করে ধরে অস্ফুট স্বরে বলল
………… মা আমি খারাপ হবো না মা। তুমি দেখে নিয়ো । রোজ আমি তোমাকে দেখব মা। তুমি রোজ দেখা দেবে মা। আর পারল না পুকু , দু হাতে বুড়িদি কে জড়িয়ে কেঁদে ফেলল। তারপর থেকে পুকুকে নিয়ে বুড়িদি কে ভাবতে হয়নি।
বক্সিং এ ঢোকার পর পুকু md .ali র একটা বিরাট ছবি তার ঘরে দেয়ালে সেঁটে দিল। বুড়িদি ছবি টার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলো ” এটা কার ছবিরে ?”
…..cassius clay . দু বার বিশ্ব চ্যাম্পিয়ন . তারপর অলিম্পিক চ্যাম্পিয়ন। বিরাট বিরাট boxer. শুনে বুড়িদি দু হাত জোর করে মাথায় ঠেকিয়ে নমস্কার করলো .
……ওকি করছ? তুমি ছবিটাকে নমস্কার করছ কেন?
…….তুই যে বললি, বিরাট কেউ তাই
…….আরে উনি তো boxer
,……তাতে কি হয়েছে। তুই ঘরে ওনার ছবি লাগিয়েছিস। তার মানে তোর্ কাছে উনি বিরাট ,কেউ। ভগবানের ছবি মানুষ দেয়ালে লাগায় । উনি তোর্ কাছে ভগবান। আর তোর্ ভগবান ,তো আমার ও ভগবান। পুকু অবাক হয়ে তাকিয়ে থাকলো।
অঙ্কে পুকু দারুন ভালো। higher secondary তে commerce নিয়ে পরেছে। addl. নিয়েছিল অঙ্ক। ১৯৪ পেয়েছিল। parkstreet অঞ্চলের সেই নামকরা কলেজের প্রিন্সিপাল ভর্তির সময় রেসাল্ট দেখে প্রশ্ন করলেন
………তুমি অঙ্ক নিয়ে পড়ছ না কেন?
…….স্যার , ছোটবেলা থেকে আমার chartered accountant হবার খুব ইচ্ছা। তাই আমি commerce নিয়ে পরেছি। প্রিন্সিপাল একটু অবাক হয়ে তাকিয়ে পুকুর বাড়ির কথা, সবার কথা জিজ্ঞাসা করলেন, সব মন দিয়ে শুনে বললেন
…….. my dear boy.i will help you.god bless you
সুরু হলো পুকুর নতুন জীবন। ভোর বেলায় উঠে তৈরী হয়ে কলেজ করে বাড়ি ফেরা। বিকালে ক্লাবে বক্সিং। সপ্তাহে ৩ দিন রাসবিহারী তে সিনেমা হলের কাছে অভিজাত পাড়ায় একটা ছেলেকে ., ১১বছর বয়েস, তাকে পরানো। দিব্বি চলছিল। একদিন সন্ধা বেলা হটাত পুকু রান্না ঘরে কিছু ভারী জিনিসের পড়ার শব্দ পেল । উঠে দেখে বুড়িদি পড়ে . চিত্কার করে পুকু দু হাতে তুলে ঘরে বিছানাতে সুইয়ে দিল। পারার লোকজনেরা ডাক্তার ডাকার আগেই সব শেষ।
পুকু ঠিক করলো সে অসৌচ করবে স্রাধ্হ করবে। ভব দাদু খুব হেল্প করলেন। পুকু নেড়া হলো।স্রাধ্হর সব কাজ নিষ্ঠা ভরে করলো। সব শেষ হবার পর ছাদে সুয়ে আছে পুকু। সঙ্গে অসীমদা। পুকু আকাশে দেখল শ্রীময়ী র পাশে আরেকটা উজ্জল তারা। নিশ্চই বুড়িদি .
………অসীমদা , ওই তারা দুটো আমার মা আর বুড়িদির। আমি জানি ওরা সব সময় আমার দিকে তাকিয়ে আছেন। খারাপ কিছু করলাম কিনা, বুড়িদি শিখিয়েছে যে” জীবনে বেইমানি করবি না আর ক্ষমা করতে শিখবি। যদি কেউ মন থেকে ক্ষমা চায়,ক্ষমা করবি। আর ক্ষমা চাইতে লজ্জা পাবি না।ক্ষমা পরম ধর্ম।” । আমি করব না। জীবনে বেইমানি করব না। আর ক্ষমা চাইলে ক্ষমা করব। তুমি দেখে নিও অসীমদা;.
…….ঠিক।অর্জুন যেমন খালি পাখির চোখ এর উপর তার সব একাগ্রতা নিবদ্ধ করেছিল, তুই সব একাগ্রতা তোর্ যেটা সব চাইতে আকাংখিত ,তার ওপরে রাখবি। বক্সিং রিঙে , তোর্ অপনেন্ট এর চোখ থেকে যেমন চোখ সরাস না তেমনি জীবনেও অপনেন্ট এর থেকে চোখ সরাবি না। এটা মনে রাখবি।
এর ৭ দিনের মাথায়, পুকুর ছাত্রর মা পুকুকে তার বাড়িতে এসে থাকতে বলল। ৪০ বছরের বিধবা ডাক্তার পত্নী , বড় অসহায়। সেই বাড়িতে প্রথম রাত্রি। পুকুর এই সব কথা সুয়ে সুয়ে মনে পড়ল। জীবনে প্রথম তার বাড়ির বাইরে তার রাত কাটানো।
পুকুর graduation শেষ।। দুর্দান্ত result . গত একবছর পুকু একটা ফার্মে ঢুকেছে।নবীন আগার্বল তার মালিক। কলেগের প্রাক্তনী। প্রিন্সিপাল ঢুকিয়ে দিয়েছেন। পুকু একদিন তার ঘরে ঢুকলো
….সার এসব?
….হাঁ ,পিনাকি এস। কি ব্যাপার?
…..সার আমাকে যদি রোজ ৪-৩০ এ ছাড়েন তো আমি ক্লাব এ যেতে পারি। বক্সিং ক্লাব সার।
…….বক্সিং? আতকে উঠলেন .
…….হাঁ ,সার।১১ বছর থেকে শিকছি । বক্সিং আমাকে অনেক কিছু শিখিয়েছে মার খেয়ে পরে যাওয়া উঠে দাড়ানো ফের লড়াই করা, অপনেন্ট এর চোখ থেকে চোখ না সরানো। তারপর তাকে মেরে ফেলে দেয়া। আর ভয় কাটিয়ে ওঠা। ভয় জিনিষটা যে কি আমি জানি না। গতবার সেমিফাইনাল এ উঠেছিলাম। কিন্তু ফাইনাল পরীক্ষার সাথে ডেট এ clash করলো বলে লড়তে পারিনি। চ্যাম্পিয়ন হওয়ার জন্য নয়। বক্সিং আমার ভালো লাগে। রিঙে আমি যেনরাজা। কেউ নেই যে আমাকে রিং থেকে বার করতে পারে। আমার কনফিডেন্স বাড়িয়েছে বক্সিং
নবীন চুপ করে পুকুর কথা শুনলো তারপর চেয়ার থেকে উঠে পুকুর কাছে গিয়ে ওর দুই কাধ ধরে দার করলো। তারপর বলল
……..পিনাকি আমরা মারবারই । ব্যবসাদার পরিবার,. গত ১০০বছর আমরা কলকাতায় আছি। কথা বললে লোক চিনতে পারি। তুমি উঠবে পিনাকি। অনেক উঠবে। তোমার মত result নিয়ে কাউকে ca পড়তে আমি অন্তত দেখিনি। তুমি অনেক উপরে উঠবে পিনাকি। best of luck
ব্যাস ,পুকুর পোয়া বারো অফিস, ক্লাব, বাড়ি আর রাত্রি বেলা মাসীমা আর বিথী বৌদির সাথে আড্ডা। বিথিবৌদী পুকুর উল্টোদিকে থাকে সত্ত্যদার স্ত্রী।বিথী বুদু পুকুকে কেষ্ট ঠাকুর বলে। সত্যি, কেষ্ট ঠাকুরি বটে। ৬ ফুট টানটান বেতের মত চেহারা .একমাথা কালো চুল .মুখ একেবারে শ্রীময়ী। সপ্নালু চোখ .ভাষা ভাষা। সৃস্ত্য্কর্তা। অতি যত্ন নিয়ে পুকু কে বাবিয়েছেন। আর বৈশিষ্ট তার চামড়া। মাছি বসলে হরকে যাবে। চক চক করছে। বিথী বৌদি একদিন বলল। ” তুই ফর্সা হলে তোকে যিশু বলে ডাকতাম”
….ও বাবা তাহলে তো আমার বিয়েই হবে না।
….ওহ, খুব কথা শিখেছিস না:; প্রশ্রয়ের সুরে বলে বৌদি,.মনে মনে বিথির খুব দুর্বলতা পুকুর প্রতি। আড্ডাতে বেশিরভাগ সমেয়ই মেয়েলি কথা বার্তা হয়। সত্যদা থাকলেও আড্ডা হয়।
কয়েকদিন ধরে মাসিমার জর । বিথী বৌদি রান্না করছেন । viral fever . খুব কাহিল করে দিয়েছে। কয়েকদিন আড্ডা মারতে আর রাত্রি বেলা নামছেন না। পুকু আর বিথী বৌদি বসে বসে নানা গল্প করে। দুজনে একা থাকলে বিথী বৌদির ঘরেই আড্ডা হয়। যাতে বাচ্ছা উঠে পড়লে সামলাতে পারে। সেইদিন ও বিথী বৌদি খাবার পর পুকুকে বললেন
….পুকু একটু আমার ঘরে বস তো . নিনি উঠে পড়লে দেখিস। পুকু গিয়ে সত্ত্যদার ঘরে বসলো নিনি পাশের ঘরে ঘুমাচ্ছে। পুকুর খুব ন্যাওটা .পুকু বাইরের ঘরে বসে tv দেখছে বিথী বৌদি নেমে আসলেন ,বললেন ” তুই একটু বস কেমন” বলে বাথরুমে ঢুকলেন তারপর একটা সুন্দর ম্যাক্সি পরে , তলায় সায়া আর ব্রা .মুখে ক্রিম ঘষছেন।
……..কিরে পুকু, এই রকম একটা চেহারা নিয়ে যে তুই ঘুরিস, তোকে মেয়েরা কিছু বলে না।
……..কি যে বল বৌদি, আমি একটা সাধারণ ছেলে, তারপর কেলে ভূত। মেয়েরা আমাকে পাত্তা দেবে কেন?
…….কেন দেবে সেটা তুই ভালই জানিস। তো হাঁরে , কোনো মেয়ে বন্ধু হলো? পুকু একটু চুপ করে থাকলো তারপর বলল
……..হাঁ ,একটা হয়েছে।
…….তাই।তা কিরকম দেখতে রে?
……..ভালই।
……..কিরকম ভালো ? পুকু হটাত উঠে দাড়ালো . বৌদির পিছনে গিয়ে দু হাতে ধরে দার করলো।”এই পুকু কি করছিস ছার” পুকু ধরে আয়নার সামনে নিয়ে দার করলো
…….ঐযে আমার girlfriend .
বিথী পুকুর কথা শুনে , একটু হকচকিয়ে গেল।
……খুব পেকেছিস, তাই না।
……না। একদম পাকি নি। কিন্তু তুমি আমার একমাত্র girlfriend. সত্যি বলছি। আর কেউ নেই, তোমাকে খুব ভালো লাগে।
……বলিস না পুকু বলিস না। আমি মরে যাব রে বোকা মরে যাব। তুই জানিস না তুই কি বলছিস।বিথির গলার স্বর আধো আধো .কামনা জড়ানো। পুকু বিথিকে ধরে ঘুরিয়ে নিজের দিকে দার করলো।
…….সত্যি বলতে আমি ভয় পাই না। তুমি আমার একমাত্র girlfriend . বিথির ২ চোখ বুজে আসছে শরীরে কিসের ছোয়া লেগেছে।প্রথম প্রেমের ছোয়া যেন। পুকুর দিকে তাকাতে পারছেনা।
…….পুকু আমাকে ভাসিয়ে দিস না pl . তোকে আমি খুব ভালবাসি রে বোকা। তুই কি বুঝিসনা। অস্ফুট স্বরে বিথী আধবোজা চোখে কোনো ভাবে বলতে পারল। পুকু তার বাঁ হাত দিয়ে বিথির মাথার পিছন ধরে নিজের দিকে টেনে আনলো। তারপর খুব আসতে করে চোখের উপর দুই ঠোট রেখে আলতো চুমু দিয়ে কানে কানে বলল” বৌদি তোমাকে আমি খুব ভালোবাসি”
জড়ানো স্বরে বিথী পুকুর মুখে কাছে মুখ এনে বলল, “light টা নিবিয়ে দে pl “. পুকু বিথিকে ছেড়ে light নিবিয়ে দিল। এসে তক্তপোষে বিথির পাশে বসলো। অন্ধকারেও দু জন দু জন কে দেখতে পারছে। বোধহয় মহাবিশ্বে কোথাও দুটো গ্রহের সেই মুহুর্তে সংঘর্ষ হলো। বিথী দু হাতে পুকুকে জড়িয়ে ধরল। পুকু জীবনে প্রথম কোনো যুবতী নারীর শরীরের স্পর্শে আসলো। জাপটে ধরে বিথীর নরম ঠোটে তার ঠোটে চেপে ধরে চুষতে আরম্ভ করলো। বিথিও তার সুপ্ত ভালবাসা জানান দিয়ে প্রতুর্তর দিল। ধীরে ধীরে পুকু চুমু থামিয়ে বিথিকে দেখতে লাগলো।
……..কি দেকছিস ?
……তোমাকে বৌদি। তুমি সত্যি সুন্দর। আমি অনেক দিন ধরে তোমার কথা ভাবি। জানি তুমি বিবাহিত। তোমার সন্তান আছে। এটা পাপ। কিন্তু মন মানে না যে বৌদি।
……বন্ধুকে ভালবাসা যায় রে ঠাকুর। আমি তোর্ বন্ধু। বন্ধু হিসাবে যা দেবার আমি দেব রে তোকে। আমিও যে তোকে ভালবাসি। দুজন নর নারী চুমুতে ভরিয়ে দিল সর্বাঙ্গ। নগ্ন শরীরে তপ্ত ভালবাসা দুজনে যেন প্রাণ ভরে পান করছে। কিছুক্ষণ পর বিথী, ডান হাত বাড়িয়ে পুকুর বাঁড়া ধরল। পুকু শিহরিত হয়ে উঠলো ..”বৌদি” বিথী হাতের আঙ্গুল দিয়ে ঠোট চেপে ধরল। মুখ থেকে থুতু নিয়ে পুকুর বাঁড়া তে মাখিয়ে দিল। নিজেই তারপর বাঁড়া ধরে গুদের মুখের কাছে রেখে তলা থেকে চাপ দিয়ে মুন্ডি টা ঢুকিয়ে পুকুকে ইশারাতে চাপ দিতে বলল। পুকু চাপ দিয়ে সম্পূর্ণ বাঁড়া গুদে গেঁথে দিল। দুজনের মুখ থেকে …..আহ্ছ্হঃ সব্দ বেরোলো। পুকু সব শরীরের ভার বিথির উপর চাপিয়ে বাঁ দিকের মাই চুষতে লাগলো। আর ধীরে ধীরে বাঁড়া বার করা আর ঢোকানো শুরু হলো। ২ মিনিট পর বিথী দু হাতে পুকুর মুখ ধরে চুমু লাগলো। ঠোটে ঠোট মিশিয়ে বিথী দু পা phank kore দিল। বাঁড়া ঢোকানো আর বের করানোর পচ পচ শব্দ ঘর ভর্তি . পুকু যেন বিথীর ঠোট দুটো চিরে খাবে ,প্রচন্ড বেগে ঠাপ মারতে লাগলো। গুদের ভিতর পুকুর বাঁড়া তে যেন জলের স্রোত লাগলো। জীবনে প্রথম নারী সঙ্গ সম্ভব নয় বেশিক্ষণ ধরে রাখা মিনিট ৫ এর ভিতর পুকু,,,,,,,,,,ওখ ওক ওক করতে করতে মাল ঢেলে দিল।

দুজন চুপ চাপ শুয়ে। কেউ কোনো কথা বলছে না। একটু পর বিথিসুরু করলো
………কেষ্ট ঠাকুর, এটা তোর্ প্রথম না।
…….হাঁ বৌদি,. পাপ করলাম।খুব খারাপ কাজ করলাম
……..বোকা ছেলে। বন্ধু বন্ধু কে ভালবাসে। ভালোবেসে সব কিছু দেওয়া যায়। আমার যদি অসুখ করে তুই রক্ত দিয়ে আমাকে বাঁচানোর চেষ্টা করবি না।করবি আমিও করব। তুই আর আমি আজ থেকে বেস্ট ফ্রেন্ড .ঠিক আছে। আমি কখনই আমার স্বামী সংসার ছেড়ে যাব না। কিছুতেই না। কিন্তু তোর্ সঙ্গেও আমার বন্ধুত্ব থাকবে .তুই মনে কোনো দ্বিধা রাখবি না। তার মানে এই নয় যে আমরা রোজ রোজ এইসব করব। যেদিন আমাদের দুজনের ইচ্ছা হবে সেইদিন এখন আয় , আমার ওপরে চড় . আমাকে এইবার ঠান্ডা কর। হাঁদারাম” ।একগাল হেঁসে পুকু আবার বিথির ওপর চাপলো নিজেই বাঁড়া ধরে গুদে ঢুকিয়ে পা দুটো তুলে বিথীর বুকের কাছে নিয়ে ঠাপ মারতে আরম্ভ করলো। ৩-৪ মিনিট পর দুজনে ঠোটে ঠোট জোড়া দিয়ে চোদাতে লাগলো। হুম হুম হু হু ……….হুন,,,,,.হুম,,,,………..শব্দ খালি। বিথী ঠোট থেকে মুখ সরিয়ে পুকুর বাঁ হাতের bicep কামড়ে ধরল .বেশ জোরেই।পুকু কিছু না করে ঠাপ দিতে থাকলো। বুজতে পারল বিথির গুদের জল বার বার বাঁড়া কে স্নান করিয়ে দিচ্ছে / ১৬-১৭ মিনিট পর পুকু ঝড়ের গতিতে ঠাপ আরম্ভ করলো আর ৩০ sec . ভিতর গুদের ভিতর মাল ঢালতে শুরু করলো। বুজলো বিথির ও জল ভাঙছে। . দুজনেই শ্রান্ত হয়ে দুজনকে জড়িয়ে ধরে আস্তে আসতে চুমু খেতে থাকলো। আধ ঘন্টা বাদ পুকু উঠে প্যান্ট গেন্জী পরে নিজের ঘরে চলে গেল।
পরদিন রাত্রি বেলা পুকু আর বিথী আবার নগ্ন হয়ে শুয়ে আছে।
…….পুকু ,মেয়েদের শরীর সেতারের মতন। সেতারে সাত তার থাকে। ঠিক করে বাজাতে জানলে সুরের মুর্ছনায় মন ভরে যায়। আর বাজাতে না জানলে তার ছিড়ে যায়।তাই জীবনে যখনি নারী সঙ্গ করবি ,নারীর সুখের দিকে বেশি নজর দিবি। তাহলে তুইও বেশি সুখ পাবি। নারীর শরীরকে বাজাতে শিখতে হবে। বিছানায় তুই তোর্ সঙ্গীর ক্রীতদাস। যা বলবে তাই করবি। বুজলি?
…….তাই তো করলাম .তুমি বললে গুদ চুষে দিতে দিলাম তো . আবার দেবে?
…….আবার দেবে ;…খুব সখ না . নে খা .
পুকু সঙ্গে সঙ্গে বিথির দুই পা উপর করে পাছার ফুটো থেকে গুদ পর্যন্ত চাটা সুরু করলো। আসতে আসতে পাছার ফুটো থেকে খুব ধীরে ধীরে গুদের গোড়া পর্যন্ত চুমু খেতে লাগলো কখনো সম্পূর্ণ গুদ টাই মুখে ঢুকিয়ে নিয়ে চুষছে। কখনো পাছার ভিতর জীব সরু করে ঢুকিয়ে সুখ দিছে। বিথী আর পারল না পুকুর মাথা দু হাতে গুদে চেপে ধরে জল খসালো। পুকু সঙ্গে সঙ্গে উঠে নিজের .বাঁড়া বিথির মুখে ধরল। বিথী ললিপপ খাবার মতন চুষতে লাগলো। একটু চোষার পরেই শুয়ে পড়ল “নে ঢোকা”
আরম্ভ হলো পুকুর ঠাপ দেওয়া .আবার মিনিট ১৫-২০ ঠাপ দিয়ে মাল ঢেলে বিথির বুকে সুয়ে পড়ল। বিথী যে এর মাঝে কতবার জল খসিয়েছে সে নিজেই জানেনা। .
এর কয়েকদিন পর পুকু বিথী দুজনেই নগ্ন হয়ে সয়ে আছে। হটাত পুকু বলল
……বৌদি সেপটিপিন আছে। দাও তো। বিথী সেপটিপিন এগিয়ে দিল। পুকু একটা দেশলাই জালিয়ে সেপটিপিন খুলে পিনটা দেশলাইয়ের আগুনে ধরল। তারপর নিজের বাঁ হাতের বুড়ো আঙ্গুলে ঢুকিয়ে দিল। ” কি করছিস , কি করছিস তুই”? বিথী চেঁচিয়ে উঠলো। পুকু কিছু না বলে বিথির বাঁ হাতের বুড়ো আঙ্গুল ধরে পিন টা ঢুকিয়ে রক্ত বার করলো। বিথী ব্যথায় উ””উফ ” করে উঠলো। পুকু নিজের বুড়ো আঙ্গুল বিথির বুড়ো আঙ্গুল এর যে খান দিয়ে রক্ত বেরুচ্ছে সেখানে চেপে ধরল।
………দুজনের রক্ত মিশিয়ে আমরা দুজনে আজ সপথ করছি যে আমাদের এই গোপন সম্পর্ক আমরা কাউকে বলব না। আমি পিনাকি বিয়ের আগে আমার স্ত্রী কে বলব যে এক জনের সাথে সম্পর্ক হয়েছিল কিন্তু নাম বলব না। বিথী অবাক হয়ে তাকিয়ে থেকে খুব আস্তে করে বলল ,,” তাই হবে পুকু , তাই হবে “
এই ভাবে পুকু আর বিথির সম্পর্ক প্রায় ৪ বছর চলেছিল। তারপর একদিন দুজনেই ঠিক করলো, এর পরিসমাপ্তি হোক। আজ ও তারা বন্ধু। কিন্তু শারীরিক সম্পর্ক সেই decision নেবার পর আর হয় নি।
পুকু এখন ২৪ বছর প্রায় বয়েস। পুজোর পর ca পরিখ্যা হয়ে গেছে। একদিন সন্ধ্যাবেলা মাসীমা এক ৬৫-৭০ বছরের ভদ্রমহিলা আর ২ টো মেয়েকে নিয়ে আসলেন।
…….পুকু , ইনি আমাদের পাড়ায় আজ ১ বছর ৭ মাস এসেছেন।এনার ছোট নাতনি এইবার ১০ ক্লাস এর পরিখ্যা দেবে। তুই একটু অঙ্ক দেখিয়ে দিবি।
…….ঠিক আছে দেবো। বলে পুকু মুখ তুলে মেয়ে দুটোকে দেখল। এত সুন্দর হয় কি করে। বড় মেয়েটা বোধহয় কলেজ এ পরে . কি মায়াবি চোখ। কিন্তু এত দুখী ছাপ কেন? ও কি আমার থেকেও বেশি দুখ্হ পেয়েছে।
….কি নাম তোমাদের ?
……দ্বিপান্নিতা , আর এর নাম দময়ন্তী /. বড় মেয়েটি উত্তর দিল।
…….কিন্তু বাবা তোমাকে কত দেব? বৃদ্ধা প্রশ্ন করলেন।
,,…..ধ্যাত। কিছু না। মাসীমা তো আমার থেকে কিছুই নেয় না। খাই থাকি। তাহলে। না না পয়সার কথা বলবেন না। বুবুর সাথে , ওকেও না হয় পড়াব , পয়সার কথা pl .বলবেন না।
…তোমার মঙ্গল হোক ভদ্র মহিলাটি বললেন। পুকু খালি বড় মেয়েটিকে দেখে যাচ্ছে। ওই চোখ। পুকুর তো মনের ভিতর প্রলয় সুরু হয়েছে। মন যেন বলছে, “পুকু এই সে .এই সেই মেয়ে, তুই যার জন্য বসে আছিস। এই তোর্ জীবন সঙ্গিনী। পুকু মনকে বলল, তাহলে সারা জীবনের না পাওয়ার ব্যথা ভুলে যাব। যদি সত্যি এই মেয়ে আমার স্ত্রী হয়।এরপর সে ছোট মেয়েটির দিকে তাকালো। কি জানি কেন, পুকুর বঙ্কিমচন্দ্রর “দুর্গেশনন্দিনীর” আয়েশার কথা মনে পড়ল। রূপসী understatement. অনিন্দ্য সুন্দরী? কে জানে; ওই ওই আয়েশা র যে রূপ বঙ্কিম বর্ণনা করেছেন ,সেটাই একমাত্র খাটে
…….কিন্তু এত বড় নাম ,তোমাদের ডাক নাম কি ? তাই বলেই ডাকব।পুকু বলল।…….টাপুর আর টুপুর পরেরদিন টুপুর পড়তে আসলে প্রথমেই পুকু জেনে নিল সে জ্যামিতির extra পারে কিনা। টুপুর ঘর নেড়ে বলল পারে
….তার মানে তুই অঙ্কে ভালো।শোন তোর্ মত পুচকে কে তুমি বলতে পারব না। তুই আমাকে পুকুদা, তুমি বলবি। মাথায় ঢুকেছে? তোর্ দিদি কি পরে রে কোন কলেজ ?
…..তাই হবে। দিদি থার্ড ইঅর হবে .ইংলিশে hons …….
পরেরদিন অফিস কামাই করে পুকু কলেজের একটু দুরে দাড়িয়ে অপেখ্যা করতে শুরু করলো। বেশ কিছু সময় পর টাপুর আর কয়েকটা মেয়ের সাথে গল্প করতে করতে বেরিয়ে , গড়িয়াহাট থেকে একা একা বাড়ির দিকে হাটতে থাকলো।পিছন থেকে নিজের নাম শুনে ঘুরে দেখে পুকু …
…..আরে আপনি এই সময় এইখানে? কি ব্যাপার? পুকু কি উত্তর দেবে ভেবে পাচ্ছিল না। একটু নার্ভাস লাগছে। তারপর ভাবলো।ধুর যা হবার হবে,এমনিতেই তো পোড়া কপাল .আর কি খারাপ হবে .
……honestly বলব না diplomatically ?
……প্রথমটা। টাপুরের ছোট উত্তর।
….তোমার জন্য .খালি তোমার সঙ্গে কথা বলব বলে দাড়িয়ে আছি।
…..
উত্তরটা শুনে টাপুর মাথা একটু নিচু করলো। তারপর হেঁসে বলল।
……এখন কি করবেন ,বাড়ি যাবেন তো?
……তুমি কি করতে চাও। আর ওই আপনি আগ্গে ছেড়ে তুমি করে বলো । আমার ইচ্ছা খুব আস্তে আস্তে হাটতে হাটতে আমরা একটু ঘুর পথে বেশ খানিকটা সময় কাটিয়ে বাড়ি যাই। তোমার আপত্তি নেই তো। টাপুর ঘর নেড়ে হেঁসে দিল /
….এর ঠিক সাত মাস পর পুকু বম্বে গেল এক mnc অডিট farm এর ইন্ডিয়ান শাখায় চাকরি করতে। এই সাত মাস সে আর টাপুর প্রতেক দিন দেখা করেছে। একটা মাত্র সিনেমা দেখেছে আর বাকি সময় ঢাকুরিয়া লেক এ হাত ধরা ধরি করে গল্প করেছে। দুজনের এক অদ্ভূত মিল। পুকুর বাবা অন্য মহিলার সাথে চলে গিয়ে ঘর বেধেছেন আর টাপুরের মা তার বাবার বিসনেস পার্টনারের সাথে ঘর বেধেছেন। দুটো মার খাওয়া হৃদয় পরস্পরকে চিরজীবন একসাথে থাকবার কথা দিয়েছে।কিন্তু
………….ঝরা পাতা গো , আমি তোমারি দলে .পরেরদিন টুপুর পড়তে আসলে পুকু জেনে নিল সে জ্যামিতির extra পারে কিনা। যখন শুনলো পারে , বুঝলো যে টুপুর অঙ্কে ভালো। অর দিদি কি পড়ে কোন কলেজে পরে তাও জানলো।। ‘……শোন তর মত পুচকে মেয়েকে তুমি বলতে পারব না। আর তুই আমাকে পুকুদা আর তুমি বলবি।
…….ঠিক আছে পুকুদা তাই বলব। একগাল হেঁসে উত্তর দিল টুপুর।
অফিস কামাই করে পরেরদিন পুকু কলেজের একটু দুরে অপেখ্যা করতে থাকলো। কিছু সময় পর টাপুর বিরিয়ে আসলো আর কয়েকটা মেয়ের সাথে কথা বলতে বলতে। গড়িয়াহাট অবধি এসে যে যার পথ ধরল।টাপুর একা একা বাড়ির দিকে হাটছে,হটাত পিছন থেকে নিজের নাম শুনে ঘুরে দেখে পুকু।
…….আরে আপনি, এইসময় এখানে কি ব্যাপার ?….কি বলবে পুকু বুজতে পারছে না একটু নার্ভাস লাগছে। তারপর ভাবলো ধুর , কি আর হবে বড়জোর না করবে , যা পোড়া কপাল,মারি একটা righthook , যা আছে কপালে
…….honesly বলব না diplomatically
…….প্রথমটা .টাপুরের ছোট উত্তর।
…..তোমার জন্য .শুধু তোমার সাথে কথা বলব বলে। হাটতে হাটতে অনেক সময় নিয়ে ঘুর পথে আমরা বাড়ি যাব
আর তোমার সাথে সময় কাটাব .সুধু সেই জন্য দাড়িয়ে আছি। সারা জীবন” না “শুনে এসেছি।pl .একবার অন্তত” হাঁ” শুনি . টাপুর চোখ তুলে দেখল। তারপর বলল চলুন।
……ওই আপনি আগ্গে বাদ দাও। শুধু তুমি। কেমন?
…….ঠিক আছে মশাই ,তাই হবে ,এইবার চল। কি ছেলে রে বাবা।
….এর র্ঠিক ৭ মাস বাদে পুকু এক বিদেশী co . ভারতীয় শাখায় চাকরি নিয়ে বম্বে গেল। এই ৭ মাস ব্যতিক্রম ,বাদে প্রতিদিন দুজনে দেখা করেছে। মাত্র একটা সিনেমা দেখেছে আর ৩ দিন রেস্টুরেন্ট এ খেয়েছে। ২ দিন টুপুর কে নিয়ে। পরস্পর কে দুজনে কথা দিয়েছে একসাথে জীবন কাটাবে বলে। অদ্ভুত মিল দুজনে। পুকুর বাবা অন্য মহিলার সাথে ঘর বেধেছেন আর টাপুরের মা বাবার বিসনেস পার্টনারের সাথে ঘর করছেন।দুটো ভগ্ন মার খাওয়া হ্রদয় এক হতে আকুল।কিন্তু
………………..ঝরা পাতা গো , আমি তোমারি দলে।
বম্বে এর বিখ্যাত ৫তারা হোটেলের ব্যানকযেট হল আজ booked .শিল্পপতি sibsankar saxena আর monisha mitra cum bose এর বিয়ের রিসেপশন। হল ভর্তি বম্বে শহরের শিল্পপতিদের ভির। প্রায় ৩০০ জন invitee . সন্ধ্যা ৭টা নাগাদ যখন sibsankar আর monisha ঢুকলো। তখন পুরো হল যেন ১০০০০ watt এর উজ্জল আলো তে চমকিত হলো। মনীষা শিব সংকর কে সেরা বলে আর” সেরা ” মনীষা কে “ইশা “বলে ডাকে। ইশা গত ৬ মাস বোম্বেতে আলাদা flate থাকে। সকাল থেকে তার মাসাজ শুরু থেকে রাতে শুতে যাওয়া পর্যন্ত তার শরীরের পরিচর্যা হয়। মাসে প্রায় ৫০০০০ টাকা শুধু diet আর পরিচর্যার জন্য খরচ। তাতে কোনো আপত্তি নেই সেরার .কেননা সে তার মনের রানী কে পেয়েছে। ইশা একটা লেহেঙ্গা আর চোলি পরা। গায়ে অন্তত ২০লখ্য টাকার হিরে জহরত (১৯৯৫).গায়ের রং ফেটে পরছে। পুরো পাকা গম যেন। গত ৬ মাসের পরিচর্যার ফল হয়ত।লাল রঙের কাপড়ের উপর অন্য নানা রঙের সেলাই। সাথে ম্যাচিং চোলি।পায়ে সবচাইতে দামী হিল এর জুতো । চুল খোপা করা। বিখ্যাত মেকআপ ম্যান প্রায় ২ ঘন্টা ধরে সাজিয়েছে। হাতে একটা ওরনা মতো কোমরের দুপাশে দু হাতে আলতো করে ধরা।স্তন এর বিভাজিকা স্পষ্ট বোঝা যায়। সেরা দামী স্যুট .সাথে ম্যাচিং শার্ট আর টাই . made for each other. সেরা প্রতেক্যের সাথে পরিচয় করিয়ে দিছে। ইশা স্মিত হেঁসে কথা বলছে। ঘুরে ঘুরে আলাপ করছে। হলের যত মহিলা , মনে মনে হিংসা করছে ইশা কে। যে সিব এতো সুন্দর,একটা মেয়েকে বিয়ে করেছে। এ তো অপ্সরা। সেরা খুব খুশি। বুকে মাঝে মাঝেই একটু জড়িয়ে ধরছে। ফটোগ্রাফার রা একের পর এক ফটো তুলে যাচ্ছে। রূপের প্রসংসায় গর্বর অনুভূতি ক্রমেই স্ফিতকায় হচ্ছে ইশার মনে। হটাত ইশা সেরা কে একটু আলাদা করে ডাকলো
……..কি হয়েছে ইশা।
……..আর কতক্ষণ সেরা .আমি গত ৬মাস ৪ দিন sexully starved. pl . বলে চোখের ইশারা করলো
……….১০ টা পর্যন্ত রানী।
……….মানে আরো আধ ঘন্টা
.
১০টা বাজতে রিসেপশন শেষ হলো। সেরা আর ইশা প্রতেককে বিদায় জানিয়ে নিজেদের গাড়িতে উঠলো। পিছনের সিটে দুজনে বসেই হাতে হাত রাখলো । বিশাল flat .ইশা প্রথম আসলো শোবার ঘরে ঢুকেই, সেরা দরজা ভেতর থেকে বন্দ করে দিতেই, ইশা ঝাপিয়ে পড়ল সেরার উপর। দেয়ালে ঠেসে ধরে পা একটু উঁচু করে ঠোট চেপে ধরল সেরার ঠোটে। নিচের ঠোট নিজের ঠোট দিয়েচিপে চুষতে লাগলো সেরার মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিল। সেরার জীব নিয়ে যত জোরএ পারে চুষতে সুরু করলো।দু হাতে সেরার মাথা ধরে নিজের মুখের উপর নামিয়ে আনলো। সেরাও ইশার মাথার পিছনে হাত দিয়ে ইশা কে নিজের দিকে টেনে আনলো। মুখের লালে দুজনেরই ঠোট ভিজে গেছে, কষ বেয়ে লালা গড়াচ্ছে। তাই চুমু খেতে খেতেচেটে নিছে দুজনে। খালি চুম চুম চু উম চু উমমম শব্দ। হটাত সেরা ইশা কে দেয়ালে দিকে ঘুরিয়ে ঠেসে ধরল .দু হাতে পরনের লেহাঙ্গা তুলে ফর্সা পাছা খামচে ধরল।
প্যান্টি নামাতে গিয়ে দেখে নেই। ইশার দিকে তাকাতে বললো
…….খুলে রেখেছি,ব্যাগ এ। তোমার wedding gift, ..সেরা আরো উত্তেজিত হয়ে পাছার দু দিক হাত দিয়ে টেনে একটা আঙ্গুল গুদের গোড়ায় নিয়ে এলো
……lick me honey lick me ,চোষ আমাকে আর পারছি না . হিস হিস করে ইশা সেরা কে বলল। সেরা দু হাতে লেহাঙ্গা তুলে হাঁটু গেড়ে বসে গুদে মুখ রাখল।গুদের পাপড়িতে মুখ দিল একটু তারপর মেঝেতে বসে ইশার ফর্সা নধর থাই গুলোতে চুমু দিতে সুরু করলো।ইশা সেরার মাথা ধরে গুদের উপরে আনলো।
….here . here baby . সেরা তখন গুদে মুখ দিল আর ক্লিতরিস টা বুড়ো আঙ্গুল দিয়ে একটু উঁচু করে জীব সরু করে গুদের ভিতর ঢুকিয়ে দিল। ইশার মুখ দিয়ে একটা ইস্স্স্শঃ শব্দ আস্তে বেরিয়ে আসলো।
সেরা বুড়ো আঙ্গুল আর একটা আঙ্গুল দিয়ে ক্লিতরিস টা সুরসুরি,বা ঘোরাতে লাগলো। আর জিভ পুরো গুদের ভিতর ঢুকিয়ে দিল। তারপর দুই ঠোট এক করে গুদের পাপড়ি সমেত গুদ মুখে ঢুকিয়ে চুষতে লাগলো। ইশা উত্তেজনায় নিজের চোলির বোতাম খুলে ব্রা র উপর দিয়ে মাই বার করে নিজেই টিপছে। ইশার শরীরে আগ্নেয়গিরি জাগছে। টগবগ করে রক্ত যেন ফুটছে। .. সেরা দু আঙ্গুলে ক্লিতরিস নিয়ে সুরসুরি দিতে দিতে একটা আঙ্গুল,বাঁ হাতের গুদের ভিতর ঢুকিয়ে গুদে মুখ চেপে ধরে বেশ জোরে চোসা শুরু করলো।ইশার মুখে খালি ইশ ইশ ঈইষ্হ শব্দ। ইশার শরীর শক্ত হতে শুরু করেছে। যত জোরে পারে দু হাতে সেরার মাথা ধরে একটা পা সেরার বাঁ কাধে তুলে দিল আর বাঁ পা যত খানি পারে পাশে ছড়িয়ে দিল। এতে গুদ আরো একটু বেশি ফাক হলো। সেরা একের বদলে বাঁ হাতের দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে আরাম দিতে লাগলো।ইশা দু হাতে সেরার মাথা গুদে চেপে ধরে দেয়ালে পিঠ ঠেকিয়ে মাথা পিছনে হেলিয়ে দিল। ক্রমেই তার শরীর শক্ত হচ্ছে। আর বেশিক্ষণ ও এই সুখ সজ্জ্য করতে পারবে না, গুদ দিয়ে কলের জলের মত রস বেরোনো সুরু হলো। হটাত ইশার শরীর কাঠের মত শক্ত হয়ে গেল। প্রানপনে সেরার মাথা গুদে ধরে। আ আহ আহ …………হ.হহ করে এক প্রচন্ড আওয়াজ করে সেরার উপর ভেঙ্গে পড়ল। সেরা এক হাত দিয়ে ওকে ধরল। আর মুখ গুদে লাগিয়ে গুদের শেষ রস টুকুও তৃপ্তি করে চুষে নিয়ে উঠে দাড়ালো। ইশা সেরা জড়িয়ে একটা দীর্ঘ চুমু দিল। তারপর বিছানায় বসে
………..সেরা সব আলো জ্বলিয়ে দাও। আর আয়নার পর্দাগুলো সরাও। আমি দেখব। সেরা ঘরের সব আলো জ্বলিয়ে পর্দা সরিয়ে ইশার কাছে এসে দু হাতে মুখ ধরে চুমু খেল। বিছানার চার দিকে চার আয়নায় ইশা তার প্রতিচ্ছবি দেখতে পেল। ইশা সেরাকে কাছে টেনে আনলো, “রাজা এইবার আমার দান ,তোমাকে সুখ দেবার” বলে সেরার প্যান্ট খুলে জাঙ্গিয়ার ভিতর থেকে বাঁড়া বার করলো। সেরা জাঙ্গিয়া খুলে ইশার সামনে দাড়ালো। প্রথমে বাঁড়া র গড়া থেকে চাটতে সুরু করলো। বাঁড়া এমনিতেই শক্ত হয়ে ছিল.
লম্বা বেশ মোটা বাঁড়া। বাঁড়া টাকে ধরে ইশা ঘুরিয়ে ঘুরিয়ে এপাশ ওপাশ জিভ দিয়ে চাটতে লাগলো। তত্পর লম্বা লম্বি চাটা ,মাঝে মাঝে মুন্ডি টাতে একটু হালকা জিভের .ছোয়া, আর বাঁ হাতে বিচি দুটো নিয়ে কচলানো . এইভাবে মিনিট ৫ চলার পর বাঁড়া টা কে নিয়ে মুখে পুরো ঢোকানোর চেষ্টা করলো। প্রায় দম বন্ধ হওয়ার অবস্থা .তাও নিল। একটু পর ছেড়ে বলল” বাব্বা ,কি একটা জিনিস বানিয়েছে। এই ৬ মাসে আরো মোটা হয়েছে”, বলে একটা চোখ মারলো তারপর মুন্ডি মুখের ভিতর নিয়ে বাঁ হাতে বিচি কচলাতে কচলাতে ডান হাতে বাঁড়া খিচতে লাগলো। মুখের ভিতর দাত দিয়ে মুন্ডি টাতে একটু একটু কামড়াতে কামড়াতে চোষা আর বাঁড়া খেঁচা। সেরা গুদ চোষার সময় থেকেই গরম হয়ে ছিল। আর পারল না ” রানী, তোমার মুখের ভিতর পরে যাবে”, ইশা চোখের ইশারায় বলল, ঠিক আছে। বলে আরো জোরে চুষতে লাগলো। সেরা সমস্ত শরীর শক্ত করে দু হাতে ইশার মাথা ধরে ভক ভক করে গরম বীর্য, ইশার সুন্দর মুখের ভিতর ছেড়ে দিল।ইশা সম্পূর্ণ বির্জনিয়ে একটু সময় বাঁড়া টাকে মুখের ভিতর রেখে উঠে দাড়ালো। হা করে সেরা কে দেখালো তারপর ঢোক গিলে খেয়ে নিলো .
….ইশা তুমি খেয়ে নিলে।
……তুমি আমার গুদের রস খেতে পারো আর আমি তোমার বীর্য খেতে পারিনা; দুহাতে সেরার গলা জড়িয়ে আদুরে গলায় ইশা বলল।.
দুজনে দুজন কে ধরে চুমু খেতে লাগলো। হালকা চুমু। ইশা জীব দিয়ে সেরার মুখ থেকে নিজের গুদের রস গুলো চেটে নিল। সেরাও ইশার মুখের দু চার ফোটা বীর্য লেগে ছিল। চেটে নিল। তারপর বিছানায় শুয়ে চুমুর বন্যা .
একটু পর ইশা উঠে বসলো
……খুলেদাও। আদুরে গলায় স্বর জড়ানো। সেরা ল্যাংঠ ছিল উঠে লেহাঙ্গা আর চোলি খুলে দিল। হাত বাড়িয়ে ব্রা পিছন দিকে দিয়ে খুলছে।ইশা দু হাতে জড়িয়ে ধরল। ব্রা খুলে মাই দুটো হাতে নিয়ে সেরা মুগ্ধ চোখে বলল
…..অপূর্ব। দারুন সুন্দর।। বলে অল্প করে টিপতে লাগলো। ইশা দু হাতে গলা জড়িয়ে, আধো আধো স্বরে বলল ” জোরে টেপ খুব জোরে , সেরা। ঐগুলো তোমার।আজ থেকে তোমার রাজা”.সেরা , মাই গুলো কে ছানা ডলার মত টিপতে লাগলো। ইশা কামনায় আধ বোজা চোখে মাথা হেলিয়ে দিল। একটু পর,সেরা ইশা কে সুইয়ে দিল। একটা মাই মুখে নিয়ে চুষতে চুষতে অন্য টা তে চুরবুরি কাটতে লাগলো। ইশা অস্ফুট স্বরে ইশ ……আহ …..আহ ….সুখ নিতে নিতে মাথা তুলে সেরার মুখ দু হাতে ধরে চুম চুম চুম শব্দ করে চুমু খেতে লাগলো। প্রায় মিনিট ১০ পর সেরা টান টান হয়ে ইশার উপর সুয়ে পড়ল।ওর ঠাঠানো বাঁড়া ইশার থাইতে পাখির পালকের মত পরশ রাকছে , ইশা মাঝে মাঝে দু হাতে মুখ ধরে মাথা উঁচু করে সোহাগ ভরা চুমু দিচ্ছে। সেরা ইশার মাই তে চুমু দিচ্ছে বা মুখে। সম্পূর্ণ শরীর দু হাতে ভর করা ,সেরার ওঠা নামাতে বাঁড়া ইশার নিম্নাঙ্গের নানা জায়গা স্পর্শ করে কামনার আগুন বাড়িয়ে দিচ্ছে । কিছু পর ,সেরা নিচে নেমে বাঁড়া গুদের গোড়ায় রেখে শেষ পর্যন্ত আস্তে করে ঘষা দিল। আবার উঠে মুখে চুমু,আবার নিচে নেমে ওই আস্তে করে ঘষা। ইশার শরীর জলছে। তারপর সেরা বাঁড়া নিয়ে গুদের ফুটোয় সুধু মুন্ডি টা খুব অল্প ঢুকিয়ে বার করে নিল।ইশা তার দুই পা ছড়িয়ে দিয়েছে। কিন্তু সেরা বার বার হয় গুদের ভিতর একটু ঢুকিয়ে বার করে নিছে, না হয় বাঁড়া দিতে গড়ে ঘষা দিছে। ইশা যতবার ভাবছে,এইবার হবে ততবার সিয়ারা আবার ওই ঘষা বা বার করা ।
শেষে আর থাকতে না পেরে ইশা দু হাতে সেরা কে বুকে টেনে নিল।
….আমি তোমার সোনা .তোমার ইশা কে চোদ , যতো পারো চোদ , চিরে দাও আমার গুদ।সোনা আমার। গলার স্বর যেন কোনো ১২ বছরের মেয়ের মত আস্তে। কথা বলতে যেন কষ্ট হচ্ছে। সেরা আর দেরী করলো না। এক ঠাপে আমূল বাঁড়া গুদে ঢুকিয়ে দিয়ে ইশার উপর শুয়ে পড়ল। ইশা ডান মাই সেরার মুখে গুজে দিয়ে ” এস যত ভিতরে পার এস। যত জোরে পারো গাঁথ। .আর কোনো কিছু লুকোবার নেই আমাদের।এখন চিত্কার করে চুদবো আমরা। “
….সোনা ইশা , তুমি আমার , তোমার জন্য সব কিছু করব।যা বলবে করব। তুমি আমার ইশা
……হাঁ সোনা। আমি তোমার আর কাউর না। ইশা তার দু পা তুলে দিল . দুই ,থাই তার পেটের সাথে লেগে, বাকি অংশ বুক আর কাঁধে। দু হাতে সেরা ইশার মূখ ধরে চুমু খেতে খেতে ঠাপ মারতে লাগলো। দুজনের মুখে খালি চুম চুম শব্দ। এত তেঁতে ছিল দুজনেই যে, ৭,৮ মিনিট এর ভিতর দুজনেই জোরে শব্দ করে জল খসালো। সেরা তার পুরো বাঁড়া , পারলে বিচি সমেত, গুদে ঢুকিয়ে বীর্য ঢালল। গরম বীর্যের অনুভতিতে ৬ মাস ৪ দিন পর ইশা আবার জল খসালো।
চোদন পর্ব শেষ হলো। একটু পর সেরা উঠে ২ টো শাম্পেন এর গ্লাস নিয়ে আসলো। তারপর দামী বোতল খুলে দুজনে শুয়ে শুয়ে খেতে লাগলো। হটাত খানিকটা শাম্পেন ইশার মাই তে পড়ল। সেরা সঙ্গে সঙ্গে হেঁসে চাটতে সুরু করলো। ইষাও সেরার বুকে শাম্পেন ঢেলে চুমু খেতে খেতে জিভ দিয়ে চেটে নিল। .
…আগের বার দেখতে পাই নি , এইবার দেখব।
…..তাহলে তুমি উপরে এস।
……তাই চাই মশাই . ইশা নেমে গিয়ে ,বাঁড়া ধরে বলল।,
….আগে এটা এত মোটা ছিল না। কি করেছ বলতো ..সেরা হেঁসে বলল, “পাগলি ৬ মাস চোদ নি, তোমার ফুটো ছোট হয়ে গেছে, তাই মোটা লাগছে। নাও এস pl. ..ইশা বাঁড়া ধরে গুদের মুখে রেখে চাপ দিয়ে ভিতরে নিল। মুখে একটা satisfaction এর আওয়াজ বেরোলো। আঃ আহ …পাছা . আগু পিছু করে দু হাত সেরার বুকে দিয়ে চুদতে সুরু করলো। সামনের আয়নায় পিছনের আয়নার প্রতিবিম্ব ফুটে উঠেছে। জীবনে প্রথম দেখছে, সেরার মোটা বাঁড়া তার গুদের চামড়া সমেত একবার ঢুকছে একবার বেরোচ্ছে। মাই দুলছে। সেরা হাত বাড়িয়ে মাই এর বটা ধরে চুরবুরি দিতে সুরু করলো। ইশা একটু ঝুকে সেরা কে চুমু খেতে লাগলো। সেরাও দু হাতে ইশার মাথা ধরে নামিয়ে চুমু দিল। .
সেরা হটাত বলল ” থুতু থুতু , থুতু দাও সোনা,” ইশা মুখের ভিতর থুতু নিয়ে সেরার হা করা মুখে ফেলে দিল। দিয়েই জিভ ঢুকিয়ে দুজনে থুতু নিয়ে চুমু খেতে সুরু করলো,সেরা তার থুতু ইশার মুখে তো ইশা তার থুতু সেরার মুখে দিয়ে চুমুর বন্যা বইয়ে দিল। কিন্তু ইশা বেশিক্ষণ পারল না .তখন সেরা উঠে ইশা কে সুইয়ে ঝড়ের বেগে ঠাপ দিতে সুরু করলো।ইশা তার দু পা দু হাতে ধরে মাথার উপরে করে দিল। সেরা ঠাপ দিতে দিতে একটা আঙ্গুল উঠে যাওয়া পাছার ফুটো তে ঢুকিয়ে দিল। এইবারের চোদন বেশিক্ষণ চলল। প্রথমে ইশার আগ্নেয়গিরি ভাঙ্গলো। ঘর ফাটিয়ে চিত্কার করে উঠলো। বাঁড়া তে গুদের জল লাগতেই সেরা আর ধরে রাখতে পারল না। সম্পূর্ণ, বাঁড়া গুদে ঢুকিয়ে বীর্য ঢালল। অন্নেক্ষণ দুজনে চুপ করে আস্তে আস্তে চুমু খেতে খেতে থাকলো। হটাত সেরা ইশার মাই ধরে বলল
……….আরে এগুলো কি?এতো কাটার দাগ।১,২, ৩,…..১০ টা কি ব্যাপার সোনা .এগুলো কিসের দাগ? আগে তো দেখি নি।
……….ভালবাসার দাগ রাজা। please এই নিয়ে আর প্রশ্ন কর না আমার অনুরোধ। pl .
……….তুমি বললে আমি আর কোনদিন করব না। আমি কখনই খুব dominating ছিলাম না হতেও পারব না। তুমি আছ ব্যাস। আর কিছু চাই না।ইশা সেরার মুখ ধরে নিজের মাই তে রেখে মাথায় হাত বলাতে লাগলো। ” আমি আজ এইভাবেই ঘুমাবো . সেরা। কিছু পরিষ্কার করব না। খালি একটু হিসু করতে হবে।
ইশা উঠে কমোডে বসে হিসু করতে সুরু করলো। সেরা বিছানায় শুয়ে হিসুর আওয়াজ শুনতে পেল। হিসু করেও ইশা মুছলো না। সেই ভাবেই সুয়ে পড়ল।
…..তুমিও পরিষ্কার করবে না কিছু। ঘুম ভাঙলে যার ইচ্ছা হবে সে অন্য জনকে তুলে চুদবে , ঠিক আছে।
….রানী এই তো চাই উমম .বলে চুমু। সেরা বাথরুম থেকে ঘুরে জল না লাগিয়ে শুয়ে পড়ল।লাইট নিভিয়ে। ইশার অভ্যাস বাঁ দিক ফিরে ঘুমানোর। পরম যৌন তৃপ্তি, আর ভালবাসা নিয়ে ইশা পাস ফিরল. সেরা ডান হাত ইশার মাই তে রাখল। চোখ বুজতেই ,ইশার চোখের সামনে ভেসে উঠলো ,রাজদীপ , টাপুর আর টুপুরের মুখ। চমকে গিয়ে ইশা চোখ খুলল। .আবার চোখ বুজলো, মনে মনে বলল ” ভালো থেকো রাজদীপ ,ভালো থেকো . সোনা মেয়েরা আমার , আমাকে ভুলিস না।কোনদিন দেখা হবেই। আমি তোদের মা ” ভেসে উঠলো মনে প্রিয় গানের কলি আমার……ব্যথার……পূজার……হয়নি……সমাপন

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*