Saturday, February 22, 2014

ছিনাল মাগী দেখ তোর হাল আমি কি করি

আমি সোনালী, বাবা মায়ের একমাত্র মেয়ে। আমরা মোটামুটি বড়লোক পর্যায়ে বলা চলে, গ্রামের বাড়িতে জায়গা আছে আর শহরে আছে নিজেদের বাড়ি, সেখান থেকে ভাড়া আসে আর আমার বাস ওইখানে। আমি একটু মোটা সেই সাথে আমার বুক আর পাছা সেই রকম মোটা, বর্তমানে আমার সাইজ 38D-34-40। আগে ছিল 36D। কিভাবে আমার বুকের মাপ বাড়ল সেই কথা বলব আমি মানে আমার চোদন খাওয়ার গল্প…

আমার এস এস সি পরীক্ষা শেষ হল দশদিন হল, এই দশদিনে আমি পুরো বোর হয়ে গেছি, কিছু করার নেই আমার। আমার সাথি হল এক কম্পিউটার যেটাতে পর্নতে ভর্তি আর একটা ডিডলো যেটা ইউজ করতে করতে পানসে হয়ে গেছে।
আমি বলে রাখি আমি খুবি কামুক মেয়ে, আমি সিক্সে থাকতে আমার ভোদা ফাক করি,মানে আমার ভারজিনিটি হারাই, এক বেগুনের মাধ্যমে। সত্যি সেদিন অনেক ব্যাথা লেগেছিল তবে এক অপার আনন্দের দরজা খুলে গিয়েছিল আমার। তারপর বেগুন, কলা যত প্রকার জিনিষ ছিল সবই ঢুকেছে শুধু মাত্র এক ধোন বাদে। কারন আমার বাবা মা রক্ষনশীল না হলেও একটু কড়া ধাচের, তাই ছেলেদের সাথে সেইরকম ঘোরা ফেরা হয়নি। কি করা দুধের স্বাদ মিটিয়েছি আমি ঘোলে।
বোরিং এক সময় যাচ্ছে আমার কিছু করা নেই, পর্ন দেখতে দেখতে আর খিচতে খিচতে অরুচি এসে গেছে। তাও কিছু করার নেই। তবে সে ছুটিতে কিছুটা বৈচিত্র্য আসল। আমাদের পাশের বিল্ডিংএ এক ছেলে থাকে, সে দেখি প্রায় আমার রুমের দিকে উকিঝুকি মারে। যমি প্রথমে পাত্তা দিতাম না, কিন্তু আমার বোরিং সময় যাচ্ছিল, ভাবলাম মজা করা যাক ঐ ছেলের সাথে। যদি লাইন-ঘাট হয়ে যায় তার বাড়া আমার গুদে ঢুকাবো ।যেই ভাবা সেই কাজ। আগে আমি ঘরে পর্দা দিয়ে রাখতাম কারন যখন তখন আমাকে গুদ খিচতে হত। আমি পর্দাগুলি এবার সরিয়ে দিলাম, দেখলাম ছেলেটা তার চেয়ারে বসে আছে, খালি গা লুঙ্গি পরা। তার নজর আমার রুমের দিকে গেল। ছেলেটা বড় ফিচেল আমি পর্দা সরিয়ে তার দিকে তাকিয়ে ছিলাম, সে বুঝতে পারল আমি তার দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছি, সে নিজের লুঙ্গি উপর করে নিয়ে আমাকে তার ধোন দেখাতে লাগল। জীবনে লাইভ বাড়া দেখা, আমার সারা শরীর গরম হয়ে গেল, মনে হল আমার কান থেকে ধোয়া বের হচ্ছে,আমার পা দুর্বল অনুভব করতে লাগলাম ।সে আমার দিকে তাকিয়ে তার ধোন নাড়াতে লাগল। আমি একদৃষ্টিতে সেই দিকে তাকিয়ে থাকতে লাগলাম। হঠাৎ সে আমাকে ইশারা করল আমার জামা কাপড় খুলতে।
আমি হতবাক হয়ে গেলাম, ফিচেলে ছেলের সাহস কত, আমাকে ইশারা করে জামা কাপড় খুলতে। আমার রাগ উঠে যাচ্ছিল কিন্তু তার ধোন আমাকে মোহগ্রস্ত করে রাখল। সে তার ধোন নাড়া চাড়া করতে রাখল।
আমি এবার না করলাম না আমার টি-শার্ট আমি আমার বুক বরাবর পর্যন্ত আনলাম। আর স্কার্ট নিচে নামিয়ে দিলাম। আমার প্যান্টি এতক্ষনে ভিজে গেছে। গোলাপী প্যান্টি ভিজে গাড় রঙ ধারন করেছে।
ছেলেটা চোখ বড় করে আমার থাই আর পেট গিলছিল। আমি এখন একটু অস্বস্তি বোধ করলাম কেমন জানি লাগছিল আমার, মাথা ঝিম ঝিম করছিল আমার। সে এবার ইশারা করল বাকী জামা কাপড় খুলে ফেলতে। আমি খুলে ফেললাম আমার টি-শার্ট। যখন বাসায় থাকি,আমি নিচে ব্রা পড়িনা। আমার বড় মাই লাফিয়ে বের হয়ে এল। হালকা ঝুলে আছে কিন্তু এখনো টাইট আমার মাই। নিপলের সাইজ আঙ্গুরের মত, আর এক ইঞ্ছি চওড়া তার পাশের কালো এরিয়া। আমার মাইয়ে আমার হাত ছাড়া আর কারো হাত পড়েনি, তাই টাইট।
দেখলাম ছেলেটা হা করে আমার শরীর দেখছে, আমার অস্বস্তি চরম পর্যায় চলে গেল, আবার আনন্দ ও লাগছিল বুঝতে পারছিলাম আমার থাইয়ের ফাক দিয়ে আমার ভোদার রস চুইয়ে চুইয়ে পড়ছিল। ছেলেটা দেখলাম আমার দিকে তাকিয়ে নিজের ধোন খিঁচছে। আমি এবার পুলক অনুভব করতে লাগলাম। আমি এবার নিজের ভোদায় হাত নিয়ে গেলাম আমার ভঙ্গাকুরের মধ্যে হাত বুলাতে লাগলাম।
এর আগে ভঙ্গাকুরে হাত বুলিয়ে আমি এত মজা পাইনি,যা আজকে পাচ্ছি। আমার ভোদা পুরো ঝর্ণা হয়ে গেছে। অবিরাম ধারায় পানি পড়ছে। আমি দেখলাম সেই ছেলেটা নিজের বাড়া খিচতে শুরু করেছে। তার খেচানো দেখে আমার দেহে আরো শিহরন খেয়ে গেল, আমিও নির্দয়ের মত নিজের ভঙ্গাকুরের উপর আঙ্গুল খসতে লাগলাম, এর ফলে আমার জল খসে গেল, আমি নেতিয়ে পড়লাম।
এভাবে পরস্পর কে দেখে খিচতে লাগলাম, আমার ইচ্ছা ছিল সে আমার কাছে আসবে। কিন্তু সেটা ওই দেখে দেখে খিচার মত।
আরো কয়েকদিন পর সেই ছেলেরা বাসা চেঞ্জ করল। আমার লাইফ আবার আগের মত বোরিং হয়ে গেল।
তখনি আমায় উদ্ধার করল আমার দাদু, সে বলল, সোনালীর তো ছুটি চলছে তো আমাদের গ্রামের বাড়ী থেকে ঘুরে আসুক। আমিও রাজী হলাম।
বাবা-মা সহজে রাজী হচ্ছিল না, কারন দাদু একা থাকেন তাছাড়া সেখানে পরিচিত কোন মহিলা মানুষ নেই যে আমার খেয়াল করবে। দাদু বলল, সমস্যা নেই তার পাশের বাড়িতে মনি খালা থাকেন সে যত্ন-আত্তি নিতে পারবে আমার। এই শুনে বাবা-মা রাজী হলেন।
দুইদিন পরেই এসে পড়লাম আমি দাদুর বাড়ি, সারা জীবন শহরে চারকোনা এক ঘরের মধ্যে আমার জীবন কেটেছে, এইখানে এসে নিজেকে মনে হলা খাচা ছাড়া এক পাখি। এইখানে পরিচয় হল মনি খালার সাথে, আর তার ছেলে রাজুর সাথে, সে আমার বয়সী। আমার সাথে তার ভাল বন্ধুত্ব হল।
দাদু বাসায় একা থাকেন আর তার সাথে থাকে এক চাকর রতন।
আমি একটু মোটাসটা বলেই আমি পাতলা জামা কাপড় পরে থাকি। বাসায় থাকলে শুধু সেমিজ ব্রা পড়ার ঝামেলায় যাইনা। এটা গ্রামের বাড়ি সবাই একটু ব্যাকডেটেড। তাই টি-শার্ট পড়ে থাকি নিচে তো ব্রা থাকেই, আর লং স্কার্ট। আমি প্রায় খেয়াল করি রাজু আর রতন আমার বুকের দিকে তাকিয়ে থাকে আর মনি খালার দৃষ্টিটাও জানি কেমন। তবু আমি আমার মত চলছিলাম। তার কয়েকদিন পরেই আমার প্রথম চোদন খেতে হয়।
ঘটনা শুরু করি
একদিন দুপুর বেলা রাজু এসে বলল, সোনালী আজকে এক মেলার দিন, যাবে।
আমি গ্রামের মেলার কথা শুনেছি কিন্তু দেখেনি তাই সুযোগ হেলায় ছাড়তে চাইলাম না, বললাম যাব।
তাহলে রেডী হয় আমি মাকে বলছি, মা আমাদের সাথে যাবে, রাজু এই বলে চলে গেল।
আমিও দাদুকে যেয়ে বললাম মেলার কথা। প্রথমে রাজী হলেননা পরে যখন শুনলেন মনি খালা যাচ্ছেন তখন আর দ্বিমত পোষন করলেন না।
মেলা এক হুলোস্থুল ব্যাপার, এত লোকের সমাগম, আর প্রচুর গরম। আমি কিছুটা অস্বস্তি বোধ করছিলাম। আমার পড়নে ছিল সেলোয়ার কামিজ। গ্রামের মেলা তাই আধুনিক পোশাক পড়ার ঝামেলায় যাইনি।
মনি খালা আমরা দিকে তাকিয়ে বললেন, কেমন লাগছে আমাদের এই মেলা।
আমি হেসে বললাম, এখনোতো পুরো মেলা দেখিনি, দেখি তারপর বলি।
রাজু বলল, হ্যা ঠিক ভালো করে দেখো।
আমি হাসলাম আর পুরো এরিয়া ঘুরতে লাগলাম। একটা জিনিষ খেয়াল করলাম অনেকেই আমার দিকে তাকালে আমার বুকের দিকে নজর যাচ্ছে, আমি সেরকম লজ্জা পেলাম না। আমি মজা পেলাম তাতে, আজকে অনেকেই তার বৌকে চুদবে আমার কথা চিন্তা করে, আর অনেকেই খিচবেও আমার কথা ভেবে। এই ভেবে আমি গরম হতে লাগলাম। আর আপন মনে হাটতে লাগলাম
আমি এবার মনি খালাকে ডাকতে যাব দেখি পাশে মনি খালা নেই রাজুও নেই। আমি এই বিশাল মেলায় হারিয়ে গিয়েছি। আমার বুক ধক করে উঠল কি করব এখন আমি। আমি ডানে বায়ে তাকাতে লাগলাম কিন্তু অদের কাউকে দেখতে পেলাম না।
আমি হাটতে লাগলাম কাউকে বুঝতে দিলাম না আমি হারিয়ে গেছি। আমি মনি খালা আর রাজুর খোজ করতে লাগলাম, কিন্তু কারো টিকিটাও পর্যন্ত দেখলাম না। আমি মেলার এক প্রান্তে গিয়ে দাড়িয়ে রইলাম।
হঠাৎ দেখি এক বিশালদেহী লোক আমার সামনে আসল, আমাকে বলল, তুমি নাসির ব্যাপারীর নাতনি না।
আমি কিছু বললামনা শুধু মাথা ঝাকালাম।
তা এহানে দাড়াইয়া আছো ক্যান।
আমি বললাম, আমি হারিয়ে গেছি, মনি খালা আর রাজুর সাথে আসছিলাম, কিন্তু কখন যে হারিয়ে গেলাম টের পেলাম না।
হারিয়ে গিয়েছো বুঝি, তিনি সহানুভুতির সাথে বললেন।
আমি বললাম,হ্যা।
ঠিক আছে চল তুমারে বাড়ি দিয়ে আসি, বললেন উনি।
আমি একটা স্বস্তির নিশ্বাস ফেললাম। তিনি বললেন, চল।
আমি উনার সাথে যেতে যেতে দেখলাম উনার সাথে আরো চারজন আছে। তাদের প্রত্যেকের হাতে ব্যাগ, মেলা হতে কিছু কেনাকাটা করেছে।
ওই চারজন আমাদের পিছনে পিছনে আসছিল আর কি নিয়ে ফিসফিস করছিল। আমি কানে নিলাম না তাদের ফিসফিসানি।
আমি তাদের সাথে হাটতে লাগলাম, বিশালদেহী লোকটা আমাকে বিভিন্ন ধরনে প্রশ্ন করছিল, আমি তা কোনরকম জবাব দিচ্ছিলাম।
আমরা হাটতে হাটতে এক ঘন পাট ক্ষেতের সামনে আসলাম। আমার পাশের লোকটা পিছনের চারজন কি যেন ইশারা করল। পিছন হয়ে কে যেন আমার কোমড় জড়িয়ে ধরল, আরকেজন আমার মুখে গামছা চেপে ধরল। আমি ভয় পেয়ে গেলাম। তারপর তারা আমাকে পাটক্ষেতে ভিতর নিয়ে গেল।
আমি ছোটার জন্য চেষ্টা করছিলাম কিন্তু তারা ছিল আমার চেয়ে বেশী শক্তিশালী। আমি টের পেলাম কে যেন আমার কামিজের চেইন খুলে ফেলেছে, আর ব্রায়ের হুক খোলার চেষ্টা করছে। আমি ছাড়ানোর চেষ্টা করলাম, পারলামনা।
আমি একটু মোটা আগেই বলেছি, সাধারন কামিজ খুলতে আমার কিছুটা খুলতে কষ্ট হয় আমার কামিজের বৈশিষ্ট হল চেইন খুলে নিচের দিকে টান দিলে খুলে যায়। এত কষ্ট করতে হয়না।
তাদেরও খুলতে সেইরকম কষ্ট হলনা। আমার মাই দুটো বের হয়ে গেল, আরেকজন আমার ব্রা নিয়ে শুকতে লাগল। সবাই আমার মাইয়ের দিকে তাকিয়ে আছে। তখন বিশালদেহী লোকটা আমাকে বলল, শোন আমাদের ভাল করে চুদতে দে তাইলে তোকে তোর দাদুর বাড়ি পৌছে দিব, কোন ট্যা-ফো করলে ছুরি দিয়ে পেট কাইট্টা রাইখা যামু,কেউ বুঝতে পারবনা।
ভয়ে গলা শুকিয়ে গেল, আমি বললাম, আমি আগে এসব করিনি…
আজকে করবি, ক রাজী কিনা।
আমি চুপ করে দাড়িয়ে রইলাম। লোকটা খেকিয়ে উঠল, ক রাজী কিনা।
আমি মাথা ঝকালাম। সে বলল, তাইলে শুয়ে পড়। আমি মাটির দিকে তাকিয়ে বললাম, কিছু বিছিয়ে দিন তারপর শুই।
আমার কথা শেষ হতে না হতেই, ওই চারজন তাদের লুঙ্গি খুলে ফেলল, তারপর বিছিয়ে দিল। দেখলাম তাদের ধোন ঠাটিয়ে আছে।
আমি শুয়ে পড়লাম, আমার কামিজতো তারা আগেই খুলে ফেলেছিল, আমি শুয়ে পড়তে বিশালদেহী লোকটি আমার সেলোয়ারের নট খুলল, তারপর টান দিয়ে পায়ের গোড়ালী পর্যন্ত নিয়ে আসল, তারপর পেন্টিটাও খুলে ফেলল। তারপর সে সেলোয়ার আর প্যান্টি দুটোই ছুড়ে ফেলল দূরে। আমার ভোদা বের হয়ে এল তারা আমার লোমহীন মসৃন ভোদাটা দেখতে লাগল। দেখলাম একজন জ্বিব চাটতে লাগল আমাকে দেখে।
একজন আমার প্যান্টি নিয়ে নাড়াচাড়া করল, দুইজন আমার মুখের সামনে আসল, তাদের ঠাটানো ধোন আমার মুখের সামনে।
ডান পাশের জন বাম পাশের জনকে বলছে, দেখ মজিদ কি দুধ বানাইছে এই বয়েসে।
মজিদ মাথা ঝাকাতে ঝাকাতে বলল, ঠিক বলছস, কুদ্দুস। এই বলে মজিদ আমার দুধ ধরে টিপতে লাগল, আর কুদ্দুস আমার আরেক দুধ মুখে নিয়ে চুষতে লাগল। কুদ্দুসের মুখ আমার নিপলে লাগতেই আমার মাথা কেমনে যেন ঘুরে গেল, সারা দেহে যেন বিদুৎ খেলে গেল। আমার সারা দেহ গরম হয়ে গেল ওদিকে মজিদ ময়দা পেষার মত করে আমার আরেক দুধ টিপছিল, ব্যথা আর আনন্দে আমি ককিয়ে উঠলাম। আরো দুজন দাড়ানো ছিল, তাদের ধোনও আকাশমুখী হয়ে ছিল। তাদের একজন বলল,দেখে মাগী মনে হয় মজা পাইতেছে।
আমি তখন টের পেলাম বিশালদেহি লোকাটা আমার ভোদা চারপাশ হাত বুলিয়ে দেখছে, কারন আমি আমার ভোদার লোম সবসময় পরিষ্কার রাখি। লোকটা করল কি তার এক আঙ্গুল আমার ভোদার ভিতর ঢুকিয়ে দিল। আমার ভোদা থেকে তখন ভিজে গেছে। লোকটা আঙ্গুল ঢুকিয়ে বলল, ওই মাগী তুই না আগে এইসব করস নাই, তাইলে তোর ভোদা ফাক কে।
সত্যি আমি কারো সাথে আগে সেক্স করিনি, আমি বললাম।
সেক্স কিরে ক চুদা খাস নাই, তাইলে তোর ভোদা ফাক কেমনে হইল, এই বলে আমার উরুর মধ্যে কষিয়ে এক থাপ্পর দিল।
সত্যি আমি কারো সাথে সেক্স করিনি, আমি আবার বললাম, আমার উরুটা তখন জ্বলছিল।
আবার উরুতে থাপ্পর দিয়ে বলল, সেক্স কিরে, ক চুদা।
আমি কিছু বললাম না, এবার সে আমার পোদের এক থাপ্পর মারল, আমার চোখ থেকে তখন পানি পড়ছিল।
ক কার কাছে চুদা খাইছস।
আমি কোন লোকে সাথে করিনি, আমার বাসায় খেলনা ধোন আছে তাই দিয়ে আমি…
সবাই হেসে উঠল, লজ্জায় আমার গাল লাল হয়ে উঠল। বিশালদেহী লোকটা মজিদ আর কুদ্দুসকে সরিয়ে দিল, বলল, একা একা চুইদ্দা মজা বেশী, আমি আগে মালডারে দিয়ে লই তারপর তরা দিস।
সবাই অসন্তুষ্ট হলেও তার কথা মেনে নিল। বিশালদেহী লোকটা এবার তার লুঙ্গি খুলল, বেরিয়ে এল লম্বা ধোন, সাপের মত লকলক করছে, তা দেখে আমার শরীর শিরশির করে উঠল, লম্বায় আট ইঞ্ছি হবে আর চওড়ায় চার, এর তুলনায় আমার ডিডলো শিশু।
লোকটা আমার উপর বাঘের মত করে ঝাপিয়ে পড়ল যেন আমি এক হরিণ শিশু। সে দুই হাতে আমার বিশাল মাই দুটো ময়দার মত টিপতে লাগল, আমি ব্যাথায় ককিয়ে উঠলা। তারপর আমার দুই নিপলে চিমটি কাটল। আমি এবার তাকে ঠেলে সরাতে লাগলাম। সে আমাকে ধরে মজিকে বলল, মাগীর দুই হাত চাইপ্পা ধরতো।
মজিদ উৎসাহের সাথে আমার হাত চেপে ধরে, বিশালদেহী লোকটা এবার আমার ঠোতে চুমু দেয়। আমি ছাড়ানোর চেষ্টা করলাম কিন্তু পারলাম না। লোকাটার ধোন আমার ভোদার সামনে অনুভব করলাম। সে একহাতে আমার ভোদার ফুটো ঠিক করে তার ধোনটা আমার ভিতরে ঢুকিয়ে দিল।
আমি ব্যাথা ককিয়ে উঠলাম,আমার মুখ থেকে কোন শব্দ বের হলনা। সে নির্মম ভাবে আমাকে ঠাপ দিতে দিতে লাগল, প্রথমে ব্যাথা লাগলেও আস্তে আস্তে আমার ভাল লাগতে শুরু করল। লোকটার ঠাপের সাথে সাথে আমিও তাল রাখলাম, লোকটা এবার আমার মাই টিপতে লাগল, আরেকটা মুখে নিল। আমি আনন্দে গুঙ্গিয়ে উঠলাম।
কে একজন বলে উঠল, মাগী এবার মনে মজা পাইতেছে।
সবাই শুনে হেসে উঠল, আমি কিছু বললাম, আমি আরামে আমার স্বর্গসুখ উপভগ করতে লাগলাম। লোকটা তার ঠাপের গতি বাড়িয়ে দিল। এরি মধ্যে আমার জল খসল, আমি কিছুটা নেতিয়ে গেলাম কিন্তু বিশালদেহী লোকটা দমলনা, সে জোরে জোরে ঠাপ দিতে লাগল।
ঠাপের গতি একটু পর আরো বেড়ে গেল, আমি অনুভব করলাম আমার ভোদার ভিতর গরম কি যেন বয়ে গেল, এর সাথে সাথে আমার জল খসে গেল। আমি বুঝতে পারলাম লোকটা আমার ভোদার ভিতর তার বীর্য ত্যাগ করেছে।
বিশালদেহি লোকটা আ্মার উপর শুয়ে রইল, তার ধোন এখনো আমার গুদের ভিতর, তবে সেটা আস্তে আস্তে ছোট হয়ে যাচ্ছে। একসময় সেটা পুচ শব্দ করে বের হয়ে গেল। লোকটা আমার মাইটা টিপে বলল, ভীষন টাইট তোর গুদ, আসলে কচি গুদই টাইট এবং মজা।
এরপর বাকি চারজন একে একে আমার উপর আসল, তারপর আমার গুদে মাল ঢেলে ক্ষান্ত হল। আমি শুয়ে রইলাম, টের পাচ্ছি গুদ থেকে মাল বের হয়ে আমার পোদের উপর দিয়ে যাচ্ছে, অদ্ভুত এক আনন্দ আসছে।
আমি দাড়ালাম অরা সবাই জামা কাপর পড়ে নিয়েছিল, আমি তাদের সামনে জামা কাপড় পড়লাম, তারা আমাকে ভুবুক্ষের মত দেখছিল।
তারা আমাকে দাদুর কাছে ঠিকই নিতে গিয়েগিল। কিন্তু রাস্তার নির্জন জায়গায় ওরা আমাকে না চুদলেও মাই টিপে দিয়ে চুমু-চাটি দিয়েছে, আর আমাকে ওদের খিচে দিতে হয়েছিল।
এইভাবে আমি আমার দাদার বাড়ি পৌছালাম
আজকে সারাদিনের কথা মনে পড়ছে, বিশেষ করে বিকালের কথা, পাচজনের হাতে গ্যাংব্যাঙ হওয়া। এইমকথা মনে হতেই আমার ভোদা আবার ভিজে যেতে লাগল। পড়নে ছিল টি-শার্ট আর স্কার্ট, ভিতরে কিছু পড়া ছিলনা কারন ওগুলো পড়ে আমি ঘুমাতে খুবই অস্বস্তি বোধ করি। ক্লান্ত ছিলাম তাই আমি আর খিচলাম না। এছাড়া পাচজনের চোদন খেয়ে আমার ভোদাও মনে হয় ক্লান্ত ছিল।
গ্রাম অঞ্চলে রাত একটু তাড়াতাড়ি নামে। আর ওই সময় বিদ্যুৎ থাকেনা। আমি আগেই বলেছি আমি কিছুটা মোটা, তাই আমার গরম সহ্য হয়না। শহরে তো এসি রুমে থাকি, তাই এত কষ্ট হয়না। আমি ঘামতে শুরু করলাম। আমি পড়ে টি-শার্ট নিজের মাই বরাবর তুলে রইলাম আর স্কার্ট থাই বরাবর। এখন কিছুটা আরাম লাগল।আর গরমকে গালাগাল দিতে লাগলাম। এইভাবে আমার যে কখন যে ঘুম চলে আসল বুঝতে পারলাম না।
আমার ঘুম ভাঙল কি কারনে বুঝতে পারলামনা, চারিদিক সুনসান নিরবতা। আমি টের পেলাম আমার নিপল কেমন যেন ভেজা ভেজা লাগছে।
কেউ আমার মাইয়ের নিপল চুষছে!
আমার মাথা খালি হয়ে গেল। এর সাথে আমি টের পেলাম আমার হাত বাধা আর মুখের ভিতর কাপড় গুজানো। আমি এতই ক্লান্ত ছিলাম যে টেরও পায়নি আমার রুমে কে ঢুকেছে আর আমাকে হাত পা বেধেছে।
সে আমার মাই চুষা বন্ধ করে কচলাতে লাগল, লোকটা কে আমি চেনার চেষ্টা করছিলাম কিন্তু চিনতে পারছিলাম না। সে আমার ঘাড়ে মুখ গুজে দিল আর চাটতে লাগল, এমন শৃঙ্গার পেয়ে কোন মেয়ের ভোদা না ভিজে থাকতে পারে। আমারও ভোদাইয় পানি আসতে লাগল। সে এবার চোখে মুখে ঠোটে নিজের জিহ্বা বুলাতে লাগল, আমি আনন্দে হুম বলে উঠলাম।
লোকটা থমকে গেল তারপর আমার মুখে জিহ্বা চালাতে লাগল, তার লালায় আমার পুরো মুখ ভিজে গেল। সে এবার আমার কান চাটতে লাগল। আমি এবার কাটা মুরগীর মত ছটফট করতে লাগলাম। আমার ভোদা থেকে অবিরাম ধারায় পানি পড়তে লাগল।
আমি চাচ্ছিলাম তার গরম ধোন আমার ভোদা ঠান্ডা করুক। সে এবার তার ধোন আমার থাইয়ের উপর ঘষতে লাগল। ধোনের গরম ভাপ আমার থাইয়ের মাধ্যমে আমার সারা দেহে প্রবাহিত হল। সে আমার মাই জোরে চেপে ধরল আমি ব্যথায় উমফ করে উঠলাম।
সে মনে হয় আমার এই আওয়াজ শুনে মজা পেয়ে গেল, সে জোরে জোরে আমার মাই টিপতে লাগল, ব্যথায় আমার চোখ থেকে পানি পড়তে লাগল। সে আমার চোখের পানি চেটে খেয়ে নিল।
সে এবার আমার পেটের দিকে গেল, আআমার গভীর নাভির ভেতর তার জিহ্বা ঢুকিয়ে দিল, সারা শরীরে শিহরন বয়ে গেল আমার। আমি চাচ্ছিলাম তার মুখ আমার পেটের মাঝে চেপে ধরতে কিন্তু আমার হাত ছিল বাধা। তাই কিছু করতে পারলাম না।
সে তার এক আঙ্গুল আমার ভোদার উপর ঘষতে লাগল, ইতিমধ্যে তা ভিজে সয়লাব হয়ে গেছে।
সে এবার তার ধোনা আমার ভোদার মুখে ঠেসে ধরল তারপর দিল এক রাম থাপ। তার ভাব ভঙ্গি দেখে বুঝা গেল সে কি অবাক হয়েছে আমার ভোদা ফাকা দেখে। তার আবার ঠাপ মারা শুরু করল।
তার প্রতিট ঠাপ যেন আমাকে চরম সুখ এনে দিতে লাগল, সে আমার মাই মুখে নিয়ে চুষতে লাগল, মনে হচ্ছিল আমার বুকের সব রস খেয়ে ফেলবে। আমি আরামে গুঙ্গিয়ে উঠলাম। হঠাৎ করেই লোকটা থাপ মারা গতি বাড়িয়ে দিল। এমন ভাবে ঠাপ দিতে লাগল মনে হতে লাগল সে মানুষ নয়, এক মেশিন!
আমার ভোদায় জল খসে গেল, দেখলাম সেও আমার ভোদায় মাল ছেড়ে দিল। তারপর শুধু আমি চোখে অন্ধকার দেখলাম।
সকালের দিকে ঘুম ভাংগল আমার, দেখালাম আমার গলা পর্যন্ত কাথা মুড়ি দেওয়া। আমি বুঝতে পারলাম এই কাথার নিচে আমার দেহে একটা সুতোও নেই। আমি চারিদিক তাকিয়ে উঠে বসালাম।
মনে মনে বললাম, গতকাল আমার এক দিন গিয়েছে, বিকালে খেলাম পাচজনের হাতে গনচোদা।
রাতে খেলাম অজানা এক লোকের হাতে। নিজের অজান্তে ভোদার কাছে হাত নিয়ে গেলাম। ভোদার চারপাশে আর থাইয়ে মাল শুকিয়ে চ্যাটচ্যাট করছে। আঙ্গুলে লেগে গেল, নাকের কাছে এনে শুকলাম।
অদ্ভুত এক মাদকাময় গন্ধ, একটু জ্বিব্বায় লাগালাম, স্বাদ খারাপ লাগলানা আমার কাছে। এতক্ষনে আমি টের পেলাম আমি জামা কাপড় ছাড়া আছি। তাড়াতাড়ি করে জামা কাপড় পরে নিলাম।
দাদু আমার জন্য আলাদা বাথরুম বানিয়েছে সেখানে আমি গোসল করলাম। গোসল করতে করতে আমি আমার শরীরে দিকে তাকালাম। দেখালাম, মাইয়ের চারিদিকে লাশিতে পড়ে গেছে, শরীরের এদিক অদিক কামড়ের দাগ। বুঝতে পারলাম কালকে রাতের আগুন্তুক আমাকে অজ্ঞান পেয়ে ভাল ভাবেই মস্তি করেছে।
হঠাৎ আমার খেয়াল হল সবাইতো আমার গুদের ভিতর বীর্*্য ফেলেছে। যদি এর কারনে বাচ্চা হয়ে যায় আমি তখন কি করব।
মাথা আমার নষ্ট হয়ে গেল। আমি কি করব ভেবে বাথরুমের ভিতর বসে পড়লাম। হঠাৎ মনে পড়ল মনি খালার কথা আমি ভাবলাম আর কাছেই যাই সে যদি আমাকে কোন সমাধান দেয়।
মনি খালার বাসায় বসে আছি, মাথা নিচু করে। আমার কথা তিনি চুপচাপ শুনে গেলেন। আমি যখন চুপ করে বসে ছিলাম মনি খালার মুখ একদম থমথমে হয়ে গেছে।
তুই এখন কি করবি, আমাকে বলে উঠল উনি।
আমি মাথা নিচু করে রইলাম। আমার মুখ হতে কোন জবাব আসছিল না আমি বলতে গেলে বোবা হয়ে গেলাম। উনি আমার থুতনি ধরে মাথা উচু করলেন। বললেন, আমার দিকে তাকা বল, তোর মাসিক কবে শেষ হয়েছিল।
সাতদিন আগে, আমি বললাম।
হুম সমস্যা নাই আমি পিলের ব্যাবস্থা করে দিব। আচ্ছা তুই কি ওদের চোদার সময় কেমন অনুভুতি হয়েছিল।
এই কথা শুনে লজ্জায় আমার কান লাল হয়ে গেল। আমি আবার মাথা নিচু করে রইলাম।
উনি আমাকে বললেন শোন দরজা ভাল করে লাগিয়ে ঘুমাবি। নাইলে এই রকম চোদন রেগুলার খেতে হবে বুঝেছিস।
এই শুনে আমি থমকে গেলাম, খালা এইগুলো কি বলছে। আমি খালার দিকে তাকালাম। খালা আমার দিকে তাকিয়ে হাসল, বলল, ঢ্যামনা মাগী এই গ্রামে এমন কোন মেয়ে পাবিনা যে তার ভোদা*য় ধোন ঢুকে নাই।
আমার চোখ বড় বড় হয়ে গেল।
তিনি আরো বলতে লাগলেন, এই গ্রামের মেয়ের একা গ্রামের বাইরে যাওয়া নিষেধ, কারন বাইরে গেলেই চুদে দিবে, কেউ কিছু বলতে পারবে না।
আমি বললাম, কেন এই অবস্থা কেন।
কারন আমাদের গ্রাম চোদনে সেরা। ১৫ বছরের মধ্যে সব মেয়ের ভোদা ফাক হয়ে যায়। এই জন্য ঐ দিন তোকে ঐ পাচজন তোকে চুদেছে। অন্য গ্রামের হলে তোর গায়ে হাত দেয়ার সাহস করত না।
আমার কান গরম হয়ে গেল খালা এইসব কি বলছে। এই কারনে কি আমার আম্মা আমাকে এখানে আসতে নিষেধ করেছিল।
শোন সাবধানে থাকিস, তোকে কোন সময় চুদে না আবার পেট বাধিয়ে দেয়, খালা বতে লাগল।
আর সবসমইয় আমার সাথে থাকবি।
আমি মাথা ঝাকিয়ে বললাম, আচ্ছা ঠিক আছে।
আরে তোর সাথে কথা বলতে বলতে দেখি আমার ভোদা দেখছি গরম হয়ে গেছে, তিনি এই বলে আমার সামনে বসলেন।
আমি দেখলাম তার মুখ আমার ঘাড়ের কাছে আসছে, তার জ্বিহ্বার স্পর্শ আনার ঘাড়ে টের পেলাম।
আমি বলে উঠলাম, খালা এটা কি করছ। আমার সুড়সুড়ি লাগছে।
আমি তাকে হাত দিয়ে ঠেলে সরিয়ে দিতে গেলাম তিনি আমার হাত দুটো চেপে ধরলেন। তারপর আমাকে বিছানায় ঠেলে শুয়ে দিলেন।
তিনি আমার ঘাড়ে গলায় মুখে চুমু দিতে লাগলেন। তারপর তার ঠোট আমার ঠোটে উপর আসল। আমার কেমন যেন লাগছিল কারন একটা মেয়ে মানুষের মুখে চুমু। আমার এই ধরনের অভিজ্ঞতা প্রথম। এর আগে কখন লেসবিয়ান চিন্তা ভাবনা করি নাই।
খালার চুমুর জবাব আমিও পাল্টা ভাবে দিলাম, কারন ইতিমধ্যে আমার ভোদা গরম হয়ে গেছে।
খালা একটু থমকে গেলেও সে এবার আমার মুখের ভিতর জ্বিহ্বা ঢুকিয়ে দিলো। আমি সানন্দে তার জ্বিহ্বা মুখে নিয়ে চুষতে লাগলাম।
খালার দুটি হাত এবার আমার স্কার্টের ব্যান্ডের মধ্যে ঘুরতে লাগল। তারপর তার হাত উঠে আসতে লাগল আমার পেট বরাবর আমি বুঝতে লাগলাম তিনি আমার টি-শার্টটা উপরে নিয়ে আসছেন।
তিরিশ সেকেন্ডের মধ্যে আমার দেহ থেকে টি-শার্ট খুলে ফেললেন। আর বাকী এক মিনিটের মধ্যে স্কার্টটাও খুলে ফেলে দিলেন, আমি এখন শুধু ব্রা আর প্যান্টি পড়া অবস্থায় শুয়ে আছি।
মনি খালা এবার উঠে বসলেন। তারপর নিজের শাড়ি খিলে ফেললেন, পড়নে সায়া আর ব্লাউজ।
আমার দিকে তাকিয়ে তিনি মদির মত হাসলেন। তারপর তিনি আবার আমার উপর শুয়ে পড়লেন। কানে কানে বললেন, কি কেমন লাগছে।
আমি কিছু বললাম না শুধু উহুম করে শব্দ করলাম।
তিনি এবার আমার ব্রা খুলে ফেলল, তারপর আমার আঙ্গুর সাইজের নিপলটা মুখে পুরে দিল। আমি শিহরনে ‘ইশশ’ করে উঠলাম।
তিনি এবার আরেক হাত দিয়ে আমার অপর মাই টিপতে লাগলেন। তার মাই টেপন এত সুন্দর ভাবে হচ্ছিল আমার মনে হচ্ছিল আমার ভোদার মধ্যে কেউ কামনার আগুন ধরে দিয়ে ছিল।
উফফ মাগো মনে হচ্ছিল আমার ভোদা থেকে আবার জল খসবে। আমি খালার মুখটা আমার মাইয়ের উপর আরো জোরে চেপে ধরলাম। মনে মনে বলছিলা, খেয়ে ফেল সব খেয়ে ফেল, আমাকে যত পার খেয়ে ফেল।
আমি পুরোই উত্তেজিত হয়ে ছিলাম। আমার হাত খালা পিঠের উপর গেল। আমি ব্লাউজের নিচে দিয়ে হাত গলিয়ে দিলাম। তারপর দিলাম এক হ্যাচকা টান। ফড়াৎ শব্দ করে ব্লাউজ ছিড়ে গেল। খালা এবার হচকচিয়ে গেল, সে উঠে বসল, আমার দিকে বোকার মত করে তাকিয়ে রইল। আমি এক ঝটকা মেরে উঠে বসলাম তারপর খালাকে বিছানে টেনে শুয়ে দিয়ে তার পেটের উপর উঠে বসলাম।
বললাম, বারবার এভাবে রেপ হতে ভাল লাগে না। এবার মাই তোমাকে রেপ করব।
আমি টান দিয়ে তার ছেড়া ব্লাউজ খুলে ফেললাম তারপর ছুরে ফেললাম দূরে সিনেমার ভিলেনের মত করে,
তার দুটো চেপে ধরে আমি তার কানের কাছে মুখ নিয়ে বললাম, ছিনাল মাগী দেখ তোর হাল আমি কি করি।
এই আমি তার কান মুখে পুরে চুষতে লাগলাম, এভাবে কিছুক্ষন তার কান চুষে লাল করে ফেললাম। তারপর ধরলাম আরেক কান সে শুধু কাটা মুরগীর মত ছটফট করছিল আর বিড়ালে মত করে গো গো করছিল, এই অবস্থা দেখে আমার ভোদা আরো গরম হয়ে গেল। আমি তার পেটের উপর আমার ভোদা ঘষতে লাগলাম।
আমি এবার খালা বুকের উপর ঝাপিয়ে পড়লাম, আমার বয়সী ছেলের মা তাও তার মাই একটু টসকায়নি। চিন্তা নাই আমি টসকিয়ে দিব এই কয় দিনে।
মাই দুটো আমি ময়দার মত করে পেষতে লাগল, এবার তিনি গুঙ্গিয়ে উঠলেন, বললেন, সোনলী সোনা আমার ব্যথা লাগে তো, আস্তে আস্তে টেপ।
আমি বললাম, আমাকে খাঈয়ার ইচ্ছে হচ্ছিল, খাবি আমাকে এই নে খা।
এই বলে আমি ঘুরে আমার ভোদা আর মুখে সামনে নিয়ে আসলাম, মুখের উপর আমার ভোদা ঘষতে লাগলাম। তিনি এবার আমার পাছা চেপে ধরলেন তারপর স্কার্ট ধরে দিলেন টান। সেটাও ফরাৎ করে ছিড়ে গেল। তারপর প্যান্টিটারো একই অবস্থা হল। আমার ভোদার মুখে নিয়ে ছিষতে লাগলেন ক্ষুধার্তের মত।
আমি তার সায়া উঠালাম দেখলাম ঘন জঙ্গলে আবৃত তার ভোদা। আমি সেখানে মুখ গুজে দিলাম।
ঘন্টা দুই চলল আমাদের এই অদ্ভুত কুস্তি মার্কা চোদন।
আমি এই দু ঘন্টায় কম করেও হলে পাচবার জল খসিয়েছি। মনি খালা ঐ রকম সংখ্যক খসিয়েছে।
দুজন দুজনকে জড়িয়ে ধরে শুতে আছি।
খালা বলে উঠলেন, এই কি সুখ দিলি আমাকে, যে শ পুরুষের হাতে চোদা খেয়েও সুখ পায়নি।
আমি একটু হেসে তার বুকে মুখটা গুজে দিলাম, বললা, খালা, এত মানুষের হাতে চোদা খেয়েও তুমি বুক এখনো ঝুলে যায়নি কেন।
টেকনিক আছে বুঝলি টেকনিক।
শেখাবেনা।
শেখাব, তা এখন উঠ প্রায় দুপর হয়ে গেছে গোসল করতে হবে রান্না করতে হবে।
আমার উঠে বসলাম। খালা সায়া শাড়ী পরলেন ব্লাউজটা পড়লেন না আর ওটা পড়ার মত অবস্থা ছিলনা।
আমি আমার স্কার্টটার দিকে তাকালাম,সেটারো করুন অবস্থা তবে এতোটা না পড়া যাবে।
আমি খালার কাছে বিদায় নিয়ে চলে আসলাম, সাথে ঐ পিল নিয়ে আসতে ভুললাম না।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*