Thursday, January 23, 2014

মাগিটাকে শক্ত করে পোদ উচু করে ধরেন তো

কোন চাকরি পাবে কিনা তার কোন নিশ্চয়তা নেই। সারাদিন বিভিন্ন অফিসে অফিসে ঘুরে ব্যার্থ হয়ে অবশেষে মহুয়ার বাবা হঠাৎ করেই ব্রেন হেমারেজে মারা গেল। ওর কোন ভাইবোন নেই। এমনকি সেরকম কোন নিকট আত্নীয়ও নেই যে ওদেরকে সাহায্য করবে। তার উপর তার মা অসুস্থ। তাই হঠাৎ করেই মহুয়ার উপর তার সংসারের পুরো দায়িত্ব এসে পড়ল।

সে সবে ইন্টারমিডিয়েট পাশ করেছে। সে জানে না তার এই যোগ্যতা দিয়ে কোন চাকরী পাবে কিনা। সারাদিন বিভিন্ন অফিসে অফিসে ঘুরে ব্যর্থ হয়ে অবশেষে ক্লান্ত হয়ে সে তার বাসায় ফিরে আসে। পরদিন ওদের বাসায় মহুয়ার এক দূর সম্পর্কের চাচা বেড়াতে আসলেন। ওনাকে মহুয়া একটা ফোটাও পছন্দ করে না। মহুয়া যখন ছোট ছিল এই লোক অনেকদিন পর পর আসত আর আদর করার ভান করে মহুয়াকে জড়িয়ে ধরত। লজ্জায় এসব কথা কাউকে বলতে পারেনি ও। আজও এই লোকটিকে দেখে মহুয়া খুশি হতে পারল না। সে সালাম দিয়ে চাচাকে ড্রইংরুমে বসিয়ে রেখে ভিতরে চলে গেল। একটু পরেই চাচা আবার তাকে ডেকে পাঠালেন। সে অতগ্য এসে সোফায় বসল।
অনেকদিন পর মহুয়াকে কাছে থেকে দেখতে পেল ওর চাচা হামিদ সাহেব।‘শুনলাম তুমি নাকি চাকরীর চেষ্টা করছ?’ ‘জ্বী চাচা’ অনেক কষ্টে গলা স্বাভাবিক রেখেছে মহুয়া।
‘শোন বেটি, এভাবে রেফারেন্স ছাড়া তো আজকের দিনে কোন চাকরী পাবে না তুমি।তোমাকে আমি একটা লোকের ঠিকানা দিচ্ছি, তুমি কালই ওনার সাথে যোগাযোগ করবে।
আমি বলে রাখব। তোমার চাকরী ইনশাল্লাহ হয়ে যাবে’চাকরীর এরকম অভাবনীয় সুযোগের কথা চিন্তা করে মহুয়া খুশি হয়ে গেল, এমনকি নিচু হয়ে চাচা কে সালামও করে ফেলল। চাচার হাত তার মাথাতে থাকলেও চোখ ছিল নিচের দিকে। ঝুকে থাকা মহুয়ার কামিজের গলা দিয়ে তার ফর্সা বুকের অনেকখানি দেখা যাচ্ছিল। সে দিকে তাকিয়ে উত্তেজনায় চাচার চোখ চকচক করছিল।মহুয়া উঠে উপরে তাকাতেই উনি অনেক কষ্টে চোখ সরিয়ে নিলেন। বড় হওয়ার পর মহুয়াকে অনেকদিন পরে দেখে চাচার মাথা খারাপের মত অবস্থা হয়ে গিয়েছিল। আর হবে নাই বা কেন? মহুয়া যখন রাস্তা দিয়ে হেটে যায় তখন সব লোক তার আকর্ষনীয় বুক আর ভরাট নিতম্বের দিকে তাকিয়ে থাকে। মহুয়ার মত একই সাথে এরকম সুন্দরী, স্লীম ও সেক্সী মেয়ে সচরাচর দেখা যায় না। তাছাড়া ও খুবই ফর্সা।পরদিন সকালে মহুয়া ঠিকানা অনুযায়ী মতিঝিলের একটা অফিসে গিয়ে আসলাম নামে ওখানের ম্যানেজারের সাথে দেখা করল। মহুয়াকে এক নজর দেখেই আসলামের নিম্নাঙ্গ শক্ত হয়ে যেতে লাগল, এমন সেক্সী ও সুন্দরী মেয়ে সে এদেশে কমই দেখেছে। সে নিজেও অনেক হ্যান্ডসাম। বহুদিন আমেরিকায় ছিল সে।
সে মনে মনে ভাবল, মেয়েটার চুল যদি খালি সোনালী আর চোখের কালার নীল হত তাহলে অনায়াসেই একে আমেরিকান সুন্দরী বলে চালিয়ে দেয়া যেত। সে নিজে আমেরিকায় থাকার সময় অনেক বিদেশীনিকে চুদেছে। মহুয়াকে দেখে ওর তাদের কথা মনে হয়ে গেল। নিজের দেশেই যে এমন সুন্দরী মেয়ে আছে তা তার ধারনায় ছিল না।
মনে মনে হামিদ সাহেবের চয়েজের প্রশংসা করল সে। মুখে বলল, ‘হামিদ সাহেব তোমাকে পাঠিয়েছেন তো মনে কর চাকরীতে এক পা দিয়েই রেখেছ, তবে তোমার নিজেকে Prove করতে হবে, বুঝেছ?’‘জ্বী স্যার’ মহুয়া নতমুখে বলল।
‘Good, তাহলে আজ সন্ধ্যায় আমাদের হেড অফিসে চলে এস, ওখানেই তোমার ইন্টারভিউ হবে’ ‘সন্ধ্যায় ইন্টারভিউ?’ মহুয়া অবাক হয়ে যায়।
‘আমাদের কোম্পানী সময়ের মূল্যতে বিশ্বাস করে তাই অফিস টাইমে ইন্টারভিউ নিয়ে সময় নষ্ট করা হয়না, কোন আপত্তি আছে তোমার?’ ‘না স্যার’
‘Ok then, এই নাও ঠিকানা, ঠিক ৭টার মধ্যে চলে এসো’ মহুয়া ঠিকানা লেখা কাগজটা হাতে নিয়ে বের হয়ে আসে। সে আসলাম সাহেবের ব্যাবহারে খুশি হয়েছে। অন্য যতগুলো অফিসে সে গিয়াছে প্রতিটাতেই অফিসের সব পুরুষ তার দিকে লোভাতুর দৃষ্টিতে চেয়ে ছিল। কিন্তু আসলাম সাহেব একবারের জন্যও ওর দিকে সেরকম ভাবে তাকাননি। লোকটিকে ওর খুব ভদ্র বলে মনে হলো।
সন্ধ্যায় খুজে খুজে গুলশানের অভিজাত এলাকায় এক বিশাল বাড়ির সামনে এসে দাড়ালো মহুয়া। দাড়োয়ান গেট খুলে ওকে সোজা তিনতলায় চলে যেতে বলল। তিনতলায় এক বিশাল ড্রইংরুমে ঢুকে মহুয়া আসলাম সাহেবকে দেখে চিনতে পারল। ওনার সাথে সুট পড়া অন্য একজন অপরিচিত লোক ছিল। সে দুজনকেই সালাম দিল। কিন্তু দুজনের কেউই জবাব না দিয়ে তার বুকের দিকে তাকিয়ে রইল।
আসলাম সাহেব যেন হঠাৎ সম্বিত ফিরে পেয়ে তাকে বসতে বলল। ‘ইনি হচ্ছেন আমার পার্টনার আকরাম’ আসলাম মহুয়াকে অন্য লোকটার সাথে পরিচয় করিয়ে দিল। মহুয়া সোফায় গিয়ে বসতেই আকরাম উঠে এসে ওর পাশে একেবারে গা লাগিয়ে বসল। ‘আসলাম আপনি ঠিকই বলেছেন। মহুয়া আসলেই দারুন একটা মাল’ আকরাম আসলামের দিকে ফিরে বলল।
মহুয়া কিছুই বুঝতে না পেরে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইল। আকরাম আবার মহুয়ার দিকে ফিরে এবার ওর কাধে আর প্রসস্ত উরুতে একটা হাত রাখল। মহুয়া চট করে উঠে দাড়ালো।
‘কি করছেন আপানারা এসব? এই বুঝি আপনাদের ইন্টারভিউ? ছিঃ!!’
আসলাম হা হা করে হেসে উঠল। আকরামও হাসতে হাসতে বলল, ‘উফ! কি তেজ মেয়েটার! জানো আসলাম তেজী মেয়ে আমার সেরকম পছন্দ। ওদের সেক্স বেশি হয়…’
আসলাম হাসি থামিয়ে মহুয়ার দিকে ফিরল। ‘দেখো মহুয়া, এই যুগটাই হচ্ছে স্বার্থপরতার যুগ। তোমার চাকুরী দরকার। আর সে অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা বা অভিজ্ঞতা কোনটাই তোমার নেই। কিন্ত তোমার দারুন সেক্সী একটা দেহ আছে।
আমরা just একবারের জন্য তোমার এ দেহটার স্বাদ নিতে চাই, মাত্র একবার। এরপর থেকে তোমাকে আর কোনদিন আমরা বিরক্ত করব না। আমাদের এমন একটি ব্রাঞ্চে
তোমার পোস্টিং হবে যেখানে আমাদের সাথে তোমার দেখাই হবে না। ভেবে দেখ, মাসে ১০০০০ টাকা বেতন।’
আসলামের একথা শুনে রাগে, লজ্জায় মহুয়ার মুখ লাল হয়ে গেল—এরা এমন অসভ্য জানলে সে কোনদিন এখানে আসত না। সে বলল, ‘আপনাদের এ চাকরী আমার লাগবে না। এক কোটি টাকা দিলেও আমি এই চাকুরী করব না।’
‘ভেবে দেখ। শুধু একবার তুমি আমাদের খুশি করবে আর তার বিনিময়ে পাবে মোটা বেতনের……’ ‘আপনার অফারের জন্য থ্যাঙ্কস। আমি আসি।’ বলে ঘুরে প্রায় যেন দৌড়ে রুমটা
থেকে বের হয়ে এল মহুয়া। বাসায় এসে মহুয়া কেঁদেই ফেলল। তার সারা জীবনে
সে এমন অপমানিত আর কখনো হয়নি। কি ভাল ভেবেছিল সে আসলামকে, অথচ কি নোংরা নোংরা কথাগুলোই না ওকে বলেছে লোকটা।
রাত একটু গভীর হতে ওর মার কাশিটা বেড়ে গেল। কিন্ত ঘরে কোন ওষুধ নেই। টাকাই নেই, অষুধ আসবে কোত্থেকে। মহুয়া তার মায়ের কাশির শব্দ সহ্য করতে না পেরে দুই হাতে কান চেপে ধরল। তার আর কিছুই ভালো লাগছে না, কেন যে বাবাটা এমন হুট করে মারা গেল। কোনও চাকরীও সে খুজে পাচ্ছেনা; আর যারা চাকুরী দেবে তারাও আগে তার দেহটাকে চায়। তার মরে যেতে ইচ্ছে করছে। আবার মার যন্ত্রনাও সে আর সহ্য করতে পারছে না। সে বেঁচে থাকতে তার মা এত কষ্ট করবে এটা হতে পারে না। অনেক ভেবে সে ঠিক করল—যাবে সে আবার আসলামের কাছে।
ওরা বলেছে শুধু একবার ওকে তারা উপভোগ করবে। এরপর তো আর সেই অসভ্য লোকগুলোর সাথে ওর দেখাই হবে না। আর ১০০০০ টাকা বেতনের এ চাকুরীটা তো সত্যিই তার দরকার। চাকুরী পাবার পর ও পুরো ব্যাপারটা ভুলে যেতে চেষ্টা করবে।
মহুয়া একটা দীর্ঘশ্বাস ফেলল। উঠে দরজাটা বন্ধ করে দিয়ে ঘরের কোনায় আয়নাটার সামনে এসে দাড়ালো। পরনের সালোয়ার কামিজ, ব্রা পেন্টি সব কিছু খুলে আয়নার সামনে নগ্ন হয়ে নিজের আকর্ষনীয় দেহটার দিকে তাকাল। তার এই দেহের জন্যই পুরুষদের এত লোভ! নিজের নগ্ন দেহের দিকে তাকিয়ে থাকতে থাকতে তার একটু যৌন উত্তেজনা হতে লাগল। যৌবনে পা দেয়ার পর থেকেই ওকে বহু পুরুষের লোলুপ দৃষ্টির স্বীকার হতে হয়েছে।
অনেক ছেলে সুযোগ পেলেই চেয়েছে ওর সাথে ঘনিষ্ঠ হতে। তাও মহুয়া কখনো তাদের কাছে নিজেকে বিলিয়ে দেয়নি। তার বান্ধবীরা অনেকেই তাদের ছেলেবন্ধুর সাথে নিয়মিত সেক্স করে। কিন্ত তাদের যৌনানন্দের কথা শুনে আজ পর্যন্ত যে মহুয়া প্রলুব্ধ হয়ে নিজের কুমারিত্ব কাউকে বিলিয়ে দেয়নি তাকে আজ একটা চাকুরী পাবার জন্য সেচ্ছায় তাই করতে হবে? বিষন্ন মনে নগ্ন অবস্থাতেই তার বিছানায় গিয়ে শুয়ে পড়ল মহুয়া। সারাদিনের ক্লান্তিতে শোবার সাথে সাথেই তার চোখে ঘুম নেমে এল।
পরদিন সে আসলামের অফিসে গেল। তাকে দেখেই আসলামের মুখে একটা অশ্নীল হাসি ফুটে উঠল। ‘কি চাই?’ মহুয়া মাথা নিচু করে বলল,
‘চাকুরীটা আমার খুবই দরকার, খুবই…’
‘বুঝলাম, কিন্তু এর জন্য যা করতে হবে…তুমি সেটা করার জন্য রাজি?’
মহুয়া হাল্কা ভাবে হ্যা সূচক মাথা নাড়ল।
‘ঠিক আছে, তাহলে আজ সন্ধ্যাতেই চলে এসো। বাসায় বলে আসবে যে নতুন চাকুরীর ট্রেনিং এর জন্য তোমায় আজ সারা রাত বাসার বাইরে থাকতে হবে। OK?’
‘সারারাত থাকতে হবে? আমি ভেবেছিলাম…’ মহুয়া মনে মনে শঙ্কিত হয়ে উঠে।
‘হাসালে দেখছি। তোমাকে মাত্র একবারের জন্য টেস্ট করব…আর সেটার জন্য তুমি একটা রাতও sacrifice করতে পারবে না?’ মহুয়ার মুখ দিয়ে কথা বের হল না।
‘কি হল? Speak up you fucking girl!! Will you spend the whole night with all of your holes with us or not?’
এমন অসভ্য কথা শুনে মহুয়ার কানের গোড়া পর্যন্ত লাল হয়ে গেল। তার ইচ্ছে হচ্ছিল লোকটার গালে ঠাস করে একটা চড় বসিয়ে দেয়। কিন্ত সে সময় তার অসুস্থ মায়ের মুখখানি ওর চোখের সামনে ভেসে উঠল। সে প্রায় ফিসফিস করে বলল, ‘Yes sir, I…I will’
‘ এইতো Good girl. রাতে তোমার ‘ইন্টারভিউ’ শেষ হওয়ার সাথেই সাথেই তোমার Appointment letter পেয়ে যাবে। এখন যেতে পারো।’
সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার সময় ও মাকে বলে গেল যে তার নতুন চাকুরীর ট্রেনিংয়ের জন্য আজ সারারাত অফিসে থাকতে হবে। ওর চাকুরী পাওয়ার খবরে মা এতই উচ্ছসিত ছিল যে ওনার মনে কোন খারাপ চিন্তা এল না।
মহুয়া আজ ইচ্ছেমত সেজেছে। ও এমনিতেই সুন্দরি তার উপর আজ এভাবে সাজাতে ওকে
আরো সুন্দর আর সেক্সী লাগছে। আসলামের বাসার দাড়য়ানটা গেট খুলে দিতে দিতে মহুয়ার পাতলা শাড়ির উপর দিয়ে তার ফুলে থাকা বুকের দিকে তাকিয়ে ছিল। সেমহুয়াকে সোজা তিন তালায় চলে যেতে বলল। মহুয়া লন দিয়ে উঠে যাবার সময় তার দুলতে থাকা ভরাট নিতম্বের দিকে তাকিয়ে আপনা-আপনি দাড়োয়ানের হাত তার প্যান্টের নিচে চলে গেল। তিনতালায় গিয়ে মহুয়া রুমে ঢুকতেই সোফায় বসে থাকা আসলাম উঠে আসল। মহুয়ার কাছে এসে কোন ভুমিকা না করেই আসলাম তার নরম মাইয়ে হাত রাখল। মহুয়ার সারা দেহ শিরশির করে উঠল। তবুও সে কিছু বলল না।
‘ইশ! একেবারে পাহাড়ের মত দাঁড়িয়ে আছে তোমার এ দুটো মহুয়া।’ আসলাম তার মাইয়ে জোরে একটা টিপ দিয়ে বলল। পিছনে দরজাটা বন্ধ করে আকরামও মহুয়ার দিকে এগিয়ে আসল। এসেই সে মহুয়ার ভরাট নিতম্ব হাত দিয়ে চেপে ধরল।‘কি খবর মহুয়া, তোমার সেক্সি পোদটা ধরতেও যে এত মজা আগে জানতাম না তো? তোমার সব তেজ আজ এই পোদের ফুটো দিয়ে ঢুকিয়ে দেই কি বল?’ বলে মহুয়ার শাড়ির উপর দিয়েই ওর পোদের ফুটোতে আঙ্গুল সেধিয়ে দেয়ার চেষ্টা করতে লাগল আকরাম। আর আসলাম মহুয়ার মাই দুটো তখন জোরে জোরে টিপছে। কিন্ত দুজনের কারোরই এতে তৃপ্তি হচ্ছিল না। তাই আসলাম একটান দিয়ে মহুয়ার শাড়িটা খুলে ফেলতে চেষ্টা করল। এভাবে খুলতে গিয়ে শাড়ির আচল অনেকটুকু ছিড়ে গেল।
মহুয়া এখন শুধু ব্লাউজ আর পেটিকোট পড়া। আসলাম ব্লাউজটা খুলে, একটানে খুলতে গিয়ে ওর ব্রাটা ছিড়েই ফেলল। টান লেগে মাইয়ের মধ্যে ব্যাথায় মহুয়ার চোখ দিয়ে পানি বেরিয়ে এল। আসলাম আর আকরাম মহুয়ার দেহের যেখানে খুশি হাত দিয়ে টিপছে, চিমটি কাটছে। আকরাম মহুয়ার কাধে একটা কামড় দিল। আসলামও তার ডান কানে একটা কামড় বসিয়ে দিল।
মহুয়া তার ঠোট চেপে সহ্য করার চেষ্টা করতে লাগল। আসলাম তার পেটিকোটে হাত দিতে গেলে নিজের তাগিদেই মহুয়ার হাত দিয়ে আসলামকে সরিয়ে দেয়ার চেষ্টা করতে গেল। তাই দেখে আকরাম তার দুই হাত টেনে পেছনে নিয়ে শক্ত করে ধরল। আকরাম ইশারা করতেই আসলাম মাই থেকে হাত সরিয়ে নিল। আকরাম মহুয়ার হাত দুটো পেছনে ধরেই রেখেছে, তাই এবার মহুয়ার পেটিকোট আর পেন্টি খুলতে আসলাম কোনই বেগ পেতে হলো না।
মহুয়া এখন পুরো নগ্ন। রুমের মাঝেখানে চোখ বন্ধ করে নগ্ন মহুয়া দাঁড়িয়ে ভাবছে—এসব কিছুই ঘটছে না। এটা আসলে একটা দুঃস্বপ্ন। আজকের রাতটি পার হলেই সে কাল থেকে একটা নতুন জীবন শুরু করবে, এ রাতের সব কথা ভুলে।
নগ্ন মহুয়ার মেদহীন স্লিম ফিগার, তার ভরাট পাছা, উদ্ধত মাইদুটো, কমলার কোয়ার মত ঠোট এসব দেখে আসলাম ও আকরাম পাগলের মত হয়ে উঠল। আকরাম মহুয়ার হাত দুটো ছেড়ে দিয়ে তাকে বলল, ‘তুমি এবার আসলামের দিকে তোমার পোদ উচু করে
দিয়ে আমার দিকে ঘুরে দাঁড়াও’
মহুয়া যন্ত্রচালিতের মত ঘুরে দাড়ালো। সে ঘুরতেই আসলাম তার নরম পোদে ঠাস ঠাস করে চড় বসিয়ে দিল। চড়ের তোড়ে মহুয়া কেঁপে উঠল। মহুয়া ঘুরতেই আসলাম তার প্যান্টের বেল্ট, বোতাম খুলে আন্ডারওয়্যারসহ নামিয়ে দিল। আকরাম মহুয়ার মাথাটা হাত দিয়ে ধরে জোর করে নিচু করল।
‘নে আমার ধোনটা চোষ’ আকরাম মহুয়ার মাথায় চাপ দিয়ে বলল।
চোখের সামনে আকরামের কালো, মোটা ধোনটা দেখেই মহুয়া ভয়ে চোখ বন্ধ করে ফেলল। ভয়ের চেয়েও বেশী তার ঘৃনা হচ্ছিল।
‘আপনারা আমাকে যা ইচ্ছে করুন, কিন্ত প্লিজ লিঙ্গ চুষতে বলবেন না।’ মহুয়া কাতর কন্ঠে বলে উঠল।
মহুয়ার কথার জবাবে আকরাম ওর ফর্সা দুই গালে ঠাস করে দুটো থাপ্পর বসিয়ে
দিল। ওর চুলের মুঠি ধরে জোর করে তার বন্ধ ঠোটে তার ধোনটা লাগাল।
‘চোষ মাগি!’
আকরামের এক চড়েই মহুয়ার গালে লাল দাগ হয়ে গেল। আকরামের ধোনের বিচ্ছিরি গন্ধে মহুয়ার বমি আসার অবস্থা হলো; তবুও সে মুখ খুলল না। আকরাম এবার একহাত দিয়ে ওর গালে জোরে চেপে ধরে তার মুখ খোলাল আর অন্য হাত দিয়ে তার ধোনটা ভেতরে ঢুকিয়ে দিল। মুখের ভিতরে নোংরা ধোনটার বিচ্ছিরি স্বাদ পেয়ে মহুয়ার মনে হলো সে এবার বমি করেই দেবে। কিন্ত আকরাম তাকে সে চিন্তা করারও সুযোগ না দিয়ে তার হাত টেনে নিয়ে তার ধোন ধরে চুষতে বাধ্য করল।
আকরাম নিজেই মহুয়ার মাথা ধোনটার উপর উঠানামা করাতে লাগল। মহুয়ার নরম দুটো হাত আর সুন্দর মুখের ভেতরে তার কালো ধোন দেখেই আকরাম উত্তেজিত হয়ে উঠল। সে মহুয়ার মুখেই থাপ দিতে লাগল। ধোনে বারবার অনিচ্ছুক আর অনভিজ্ঞ মহুয়ারদাতের ছোয়া লেগে যাচ্ছিল, তবুও আকরাম মজা পাচ্ছিল, কারন এমন সুন্দরী একটা মাগির মুখে তার ধোন এটা চিন্তা করেই সে পাগল হয়ে উঠছিল।
ওদিকে আসলাম তখন নিজের শার্ট প্যান্ট সব খুলে নিয়ে, নিচু হয়ে মহুয়ার মাংসল পোদে জোরে জোরে খামচি দিয়ে টিপে কামড় দিচ্ছিল। দুই দিক থেকে এ অত্যাচারে মহুয়ার চোখের পানিও বেরোতে বেরোতে শুকিয়ে গেল। মহুয়ার পোদে কামড় দিতে দিতেই আসলামের চোখ চলে গেল ওর পোদের ফুটোর দিকে। কেমন ফাক ফাক হয়ে আছে, তা দেখে আসলামের ধোন লাফিয়ে উঠল। সে আর সহ্য করতে পারল না। সে একদলা থুথু হাতের নিয়ে মহুয়ার পোদে মাখাল।
আকরামের ধোন মুখে নিয়ে রাখা মহুয়া তখনও বুঝতে পারেনি তাকে নিয়ে আসলাম কি করতে চায়। কিন্ত সে যখন তার পোদের ফুটোয় আসলামে ধোনের আগার স্পর্শ পেল তখন বুঝতে পেরে সে ভয়ে চিৎকার দিয়ে উঠতে গেল; কিন্ত আকরাম তখনও ওর মাথা চেপে ধরে ওর মুখে ধোন দিয়ে থাপ দিচ্ছে, ওর মুখ দিয়ে তাই শুধু অস্ফূট একটা শব্দ বের হয়ে এল।
এইশব্দ শুনে আসলাম আরো পাগলের মত হয়ে গিয়ে জোর করে ওর পোদের ফুটোয় তার ধোনটা ঢুকিয়ে দিল। প্রচন্ড ব্যাথায় মহুয়া চিৎকারও করতে পারল না। তার চোখের পানিতে নিচের কার্পেট ভিজে যাওয়ার অবস্থা হল। আসলাম জোরে জোরে ওর ফুটোয় থাপ দিতে লাগল। এতক্ষন এভাবে দাঁড়িয়ে থাকা অবস্থা উবু হয়ে থাকায় মহুয়ার হাটু আর কোমড়ও ব্যাথা হয়ে গেল। কিন্ত সে ব্যাথা তার পোদে আর মুখে অনবরত থাপ খাওয়ার তুলনায় কিছুই মনে হলনা তার কাছে।
আকরামের ধোনটা বেশি বড় না কিন্ত এত মোটা যে মহুয়ার পোদ ব্যাথায় টনটন করছিল। আর আসলামের বিশাল ধোনটা বারবারই ওর গলার সাথে ঘষা খেয়ে ওর দম বন্ধ করে দেয়ার অবস্থা করছিল। এতক্ষন দাঁড়িয়ে থেকে আর না পেরে ওর হাটু কাঁপতে লাগল। ওর
এ অবস্থা দেখে আসলাম ও আকরাম দুজনেই ওর পোদ আর মুখ থেকে ধোন বের করে নিয়ে মহুয়াকে সোজা দাড় করাল। ওরা একজন আরেকজনকে ইশারা করে বুঝিয়ে দিল এরপর কি করতে যাচ্ছে, কিন্ত মহুয়া কিছুই বুঝতে পারল না। তবুও সাময়িকভাবে ওদের অসভ্য ক্রিয়া থেকে রক্ষা পেয়ে ও হাফ ছাড়ল। তার গলা শুকিয়ে গিয়েছিল। সে কোনমতে আকরামকে বলে উঠল, ‘আমাকে একটু পানি দিন প্লিজ’।
তার কথা শুনে আকরামের মুখে শয়তানী হাসি ফুটে উঠল। সে ওকে সোফায় বসিয়েরুমের এক কোনার মিনিবার থেকে একটা মদের বোতল নিয়ে আসলো। মহুয়া না না করতে লাগল, আকরামের উদ্দেশ্য সে বুঝতে পেরেছে। আকরাম ওকে পানি না দিয়ে মদ খাইয়ে মাতাল করতে চায়। সে অনুনয় করতে লাগল কিন্ত আসলাম তাকে জোর করে সোফার সাথে চেপে ধরে রাখল আর আকরাম অশ্নীলভাবে হাসতে হাসতে জোরে তার গাল টিপে ধরে ঠোট ফাক করে বোতলের সরু মুখটা ঢুকিয়ে দিল। বাধ্য হয়ে মহুয়া ঢকঢক করে অনেকখানি মদ খেয়ে ফেলল।
আকরাম মহুয়াকে হ্যাচকা টান মেরে আবার দাড়া করালো। এবার মহুয়ার নগ্ন দেহে বাকি মদটুকু ঢেলে দিল সে। মদ মহুয়ার সারা দেহ বেয়ে গড়িয়ে গড়িয়ে পড়তে লাগল। আকরাম ও আসলাম সে মদের ধারা মহুয়ার দেহ থেকে রাস্তার কুকুরের মত চাটতে লাগল। আসলাম চাটছে মহুয়ার দেহের পেছনটা আর আকরাম সামনেরটা। মহুয়ার সারা দেহ শিরশির করছিল।
একসময় আকরামের জিভ মহুয়ার ভোদায় আর আসলামের জিভ মহুয়ার পোদের ফুটোতে
স্পর্শ করল। মদের নেশায় কাতর মহুয়া এই প্রথম যৌন উত্তেজনায় কেঁপে উঠল। অর্ধ-মাতাল মহুয়ার তখন হুশ জ্ঞান ছিল না। সে নিজের অজান্তেই আকরামের মুখ তার ভোদার উপর চেপে ধরল। ওদিকে আকরাম আবার উঠে গিয়ে তার পোদের ফুটায় নিজের ধোন ঢুকিয়ে দিল। এবার মহুয়া আগের মত ব্যথা না পেলেও তার হুশ কিছুটা ফিরে পেল। সে জোর করে তার ভোদা থেকে আকরামের মাথা সরিয়ে দিল। ওর এই আচরনে আকরাম একটু রেগে গেল। সে উঠে দাঁড়িয়ে মহুয়ার মুখখানি দুই হাত দিয়ে শক্ত করে চেপে ধরল।
মহুয়া ভয়ে ভীতা হরিনীর মত কাঁপছিল। তার এই ভয়ার্ত, অসহায় মুখ দেখে মায়া তো দুরের কথা সে দারুন যৌন উত্তেজনা বোধ করল। পোদে আসলামের থাপ খেয়ে ব্যাথায় দাঁত চেপে সহ্য করতে গিয়ে মহুয়ার ঠোট একটু কেটে গিয়ে রক্ত পড়ছিল। মহুয়ার টুকটুকে লাল ঠোটে এ রক্তধারা দেখে আকরাম আর নিজেকে ধরে রাখতে পারল না, সে ঠোট নামিয়ে রক্তপিপাসু পিশাচের মত মহুয়ার ঠোট চুষে খেতে লাগল। ওদিকে আসলাম মহুয়ার পোদে থাপ মারতে মারতে ফাটিয়ে ফেলার অবস্থা করেছে, তবুও ওর মাল বের হচ্ছে না।
মহুয়া আর সহ্য করতে পারছে না। সে আরো একবার সহজাত তাগিদে আকরামের মুখ তার
মুখ থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করল। সে এতে আরো জোরে মহুয়াকে চেপে ধরল। অসহ্য যন্ত্রনায় মহুয়া এবার শব্দ করে কাঁদতে লাগল। সে কাতর স্বরে বলে উঠল, ‘আমি আর পারছিনা…আমার খুব ব্যথা করছে……প্লিজ আপনারা থামুন…’
কিন্ত কে শোনে কার কথা। বরং মহুয়ার এ কাঁদো কাঁদো স্বরের অনুনয় শুনে তাদের নোংরামী আরো বেড়ে গেল। আকরাম ওর হাত দুটি চেপে ধরে ওর কুমারী ভোদায় তার ধোনটা ঢুকাতে চেষ্টা করল। ভোদায় পর্দা থাকা প্রথমে ঢুকতে চাইলনা। আকরাম এবার জোরে একটা থাপ দিতেই ভচ করে তার ধোনটা মহুয়ার ভোদায় ঢুকে গেল। ব্যাথায় ও চিৎকার করে উঠল। তার ভোদা দিয়ে ফোট ফোটা রক্ত পড়ছিল, কিন্ত আকরাম জোরে জোরে থাপাতেই লাগল। ওদিকে আসলামও মহুয়ার পোদে থাপাচ্ছে। দুজনে মিলে ওলে স্যান্ডউইচ চোদন দিতে লাগল।
সারা ঘরে শুধু পচ পচ ফচর ফচর শব্দ। এভাবে পোদে ও ভোদায় একসাথে থাপ মহুয়া আর সহ্য করতে পারল না। প্রচন্ড ব্যাথায় সে জোরে জোরে চিৎকার করতে লাগলো। তার এ চিৎকার আসলাম ও আকরাম বেশ উপভোগ করছিল। সারা এখন পর্যন্ত যত মেয়ে চুদেছে, তারা সবাই প্রথমে একটু প্রতিবাদ করে, পরে নিজেকে ওদের কাছে ইচ্ছেকৃত ভাবে বিলিয়ে দিয়ে তাদের থেকে সুখ নিত। কিন্ত সে মেয়েদের আনন্দের শীৎকারের চেয়ে
মহুয়ার যন্ত্রনার চিৎকার ওদের কাছে অনেক বেশি উত্তেজনাপুর্ন মনে হল। আসলাম মহুয়ার পোদে থাপ মারতে মারতে সেখানে মাঝে মাঝে থাপ্পর বসিয়ে দিচ্ছিল। সে মহুয়ার টাইট পোদের থাপ মেরে খুব আরাম পাচ্ছিল। আর মহুয়ার আচোদা ভোদায় থাপ মেরে আকরামও কম মজা পাচ্ছিল না।
মহুয়াকে ওরা একদম নির্মমভাবে যৌন নিপীড়ন করছে। দুই শক্তিশালী পুরুষের মাঝখানে পড়ে অসহায় মহুয়ার নরম দেহটি প্রায় পিষে যাচ্ছে। এসময় মহুয়ার হঠাৎ খেয়াল হলো যে ওরা দুজনের কেউই কনডম ব্যবহার করছে না। সে আসলামের জন্য চিন্তা করল না। কিন্ত আকরাম তার যোনিতে ঢোকাচ্ছে, ওকে নিষেধ করতে হবে যেন যোনির ভিতরে বীর্য না ফেলে। সে কোনমতে ব্যাথা সহ্য করে বলে উঠল, ‘আকরাম প্লিজ আপনি আমার ওখানে বীর্য ফেলবেন না, আমি প্রেগনেন্ট হতে চাই না।’
‘ওখানে বলতে কোনখানে বলছ? আমি বুঝতে পারছি না’ আকরাম নোংরা হাসি হেসে বলল।
‘আমার গোপন অঙ্গে, যেখানে আপনি আপনার লিঙ্গ ঢুকাচ্ছেন।’
‘গোপন অঙ্গ? হা হা! নাম কি এটার?’
মহুয়ার ইচ্ছে হল আকরামকে ট্রাকের তলায় ফেলে দেয়। চুড়ান্ত অসভ্য এই লোক।
‘কি হল নামটি বলনা ডিয়ার?’ আকরাম আপার ওকে বলল; মহুয়ার ভোদায় থাপ চলছেই। ‘যোনি’
‘উহ! এসব যোনি টোনি আমি বুঝি না, ওটার একটা খারাপ নাম আছে, ওটা বল শুনি’
‘ওহহহ! আমি আপনার মত এসব খারাপ কথা জানি না’
‘ও আমি খারাপ? আর তুই কি? ধোয়া তুলসী পাতা?’
‘আমি সেটা মিন করি্নি, আআআআআহহহঃ উউউফফফফফফ!!! মাআআআগোওওও!!’
পিছন থেকে মহুয়ার কাধে আরো একটা কামড় বসিয়ে দিয়েছে আসলাম, ওর পোদে থাপ মারতে মারতে।
‘এই তুই কি মিন করলি তাহলে বল?’ আকরাম ওকে ধরে ঝাকিয়ে বলে।
‘ওওহহ!! আমি বলেছি…আমি খারাপ কথা জানি না।’
‘নো প্রোবলেম, আমি তোকে শিখাচ্ছি। তোর গোপন অঙ্গের নাম হল ভোদা…এমন বল তোর কোথায় মাল ফেলব না?’
এমন নোংরা কথা বলার ইচ্ছা না থাকলেও মহুয়া বলল, ‘প্লিজ আমার ভোদায় মাল ফেলবেন না।’
‘এইতো, কিন্ত এক শর্তে আমি তোর ভোদায় মাল ফেলব না, সেটা হল আমি তোর মুখে মাল ফেলব আর হা করে তুই সবটা খেয়ে নিবি, রাজি?’ ‘না…ছিঃ কি বলছেন
এসব?’
‘তাহলে তো তোকে প্রেগনেন্ট করতেই হয়’ বলে আকরাম আরো জোরে জোরে ওর ভোদায় থাপাতে লাগল।
‘উউহহহ! উউফঃ আচ্ছা আমি তাই করব। তবুও আমার এ সর্বনাশ করবেন না, প্লিইইজ…ওওওহহহ!!’
মহুয়ার এ মিনতি শুনে আকরাম আর আসলাম ঘর কাঁপিয়ে হাসলো। হঠাৎ করে
আসলাম মহুয়ার পোদে থাপের গতি তীব্র করল। মহুয়ার গলায় দাঁত বসিয়ে ওর
পোদের গভীরে তার ঘন গরম বীর্য ফেলল। এমন মাখনের মত নরম দেহের মহুয়ার নরম
পোদে মাল ফেলে সে ফারুন তৃপ্তি পেল। এদিকে আকরামেরও প্রায় হয়ে আসলো। সে
এবার মহুয়ার টাইট ভোদা থেকে নিজের ধোনটা বের করে অকে মাটিতে বসিয়ে ওর
মুখের সামনে ধোনটা ধরল।
যদিও মহুয়া বলেছে সে তার মুখে আকরামের বীর্য নেবে, তার প্ল্যান ছিল বীর্য বের হওয়া শুরু হলেই সে মুখ অন্যদিকে ঘুরিয়ে নেবে। কিন্ত আকরাম যেন তার এ অভিসন্ধি বুঝতে পেরেই হাত দিয়ে তার মাথা চেপে ধরল, তারপর নিজের ধোনটা ওর মুখের ভিতরে ভরে থাপাতে লাগল। সামান্য থাপাতেই ওর ধোন দিয়ে মহুয়ার মুখের ভিতরেই মাল বের হতে লাগল। মহুয়ার মুখ মালে পুরো ভরে গেল, বাধ্য হয়ে এর সামান্য একটু গিলেও ফেলল মহুয়া। আকরাম ওর মুখ থেকে ধোন বের করে আনতেই সে বাকিটুক থু করে কার্পেটে ফেলে দিল। সেটা দেখে আকরাম অগ্নিমুর্তি ধারন করল।
‘হারামজাদী মাগী!! তুই মুখ থেকে আমার মাল মাটিতে ফেলে দিলি? এক্ষুনি এগুলো চেটে খাবি!’
মহুয়াকে তাও স্থির হয়ে মাটিতে বসে থাকতে দেখে আকরাম আরো রেগে গিয়ে প্যান্ট থেকে বেল্টটা খুলে নিল।
‘আসলাম, মাগিটাকে শক্ত করে পোদ উচু করে ধরেন তো। একে একটা শিক্ষা দিতে হবে।’
আসলাম ভয়ার্ত মহুয়ার পাছা উচু করে তাকে মাটিতে চেপে ধরতেই তার পাছায় বেল্ট দিয়ে মারতে লাগল আসলাম। ‘খাবি মাগী বল? খাবি?’
ভয়ংকর ব্যাথায় মহুয়া চিৎকারের শক্তিও হারিয়ে ফেলেছে। সে আর সহ্য করতে না পেরে কোনমতে বলল, ‘হ্যা খাব’
আকরাম বেল্ট সরিয়ে নিতে মহুয়া নিচু হয়ে কার্পেট থেকে তার সাদা সাদা মাল চেটে খেতে লাগল। ঘৃনায় ওর বমি চলে আসছিল, তাও মারের ভয়ে সে সব খেয়ে নিল। মহুয়াকে কার্পেট থেকে এভাবে মাল চেটে খেতে দেখে আসলাম ও আকরাম দুজনেই আরো উত্তেজিত হয়ে গেল, তাদের ধোন আবার দাঁড়িয়ে যেতে লাগল। দুজনেই একসাথে মহুয়ার উপর ঝাপিয়ে পড়ল।
এভাবেই নিস্পাপ মহুয়াকে ওরা সারারাত ধরে পাশবিকভাবে নির্যাতন করে ভোগ করল। ওদের অত্যাচারে মহুয়ার সারা দেহ টকটকে লাল বন্ন্র ধারন করল। আবার যখন ওরা মহুয়াকে স্যন্ডউইচ চোদন দিতে লাগল। আর সহ্য করতে না পেরে সে অজ্ঞান হয়ে গেল। দুই পশু মিলে অজ্ঞান মহুয়াকেই যতভাবে সম্ভব চুদতে লাগল।
সকালে ঘুম থেকে উঠে মহুয়া দুই ঘুমন্ত পশুর মাঝে নিজেকে আবিস্কার করল। ওদের ধোন তখনো তার ভোদা আর পোদের ফুটোয় ঢুকানো ছিল। মহুয়া আস্তে করে তার
দুই ফুটো থেকেই ধোন দুটো বের করে উঠে দাড়ালো। তার সারা দেহে প্রচন্ড ব্যথা। সে ঠিকমত দাড়াতেও পারছিল না। কোনমতে রুমের পাশের বাথরুমটায় গিয়ে সে আয়নায় নিজের দিকে তাকালো। নিজের ফর্সা দেহে ওদের মারের, কামড়ের দাগ দেখে সে নিজেই চমকে উঠল। কোনমতে হাত মুখ ধুয়ে আবার রুমে ঢুকে কাপড় পরা শুরু করতেই…
‘এতো তাড়া কিসের সুন্দরী? শেষবারের মত সকালের নাস্তাটা না খাইয়েই বিদেয় নিবে?’ আসলামের গলা।
মহুয়া সবে তার ছিড়া ব্রাটা কোনমতে গিট দিয়ে বেধেছে। তাকিয়ে দেখল দুজনেই জেগে গিয়েছে। আবার কাছে এসে ওকে তারা ধরে ফেলল। আকরাম আবার ওর ব্রাটা খুলে নিয়ে তার মাইয়ে কামড় দিতে লাগল আর আসলাম ওর পোদে। মহুয়া বাধা দিতে প্রানপন চেষ্টা করল।
‘প্লিজ প্লিজ আর না…আমি আর পারব না’
কিন্ত ওরা কি আর তার কথা শুনে? ওকে আরো একচোট চুদে নিয়ে দুজনে শান্ত হল।
আসলাম বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এল। আকরাম বাথরুমের দিকে গেল আর আসলাম ঘরের কোনার একটা টেবিল থেকে এপয়েন্টমেন্ট লেটারের খামটা তুলে নিয়ে মহুয়ার হাতে গুজে দিল।
‘তোমাকে চুদে অনেক মজা পেলাম মহুয়া। এবার তো জোর করে করতে হয়েছে, পরে
যদি কোনদিন নিজের ইচ্ছেয় করতে দাও……Well, you never know, চাকুরীতে ঢুকার
পরপরই প্রমোশন পেয়ে যেতে পারো!’
মহুয়ার ইচ্ছে হলো লোকটার উপর ঝাপিয়ে পড়ে আচড়ে কামড়ে রক্ত বের করে দেয়। তবুও সে শান্ত মুখে বলল, ‘আমার আর প্রমোশনের দরকার নেই’
‘Ok, as you wish!’ আসলাম শ্রাগ করল। মহুয়া কাগজটা হাতে নিয়ে রুম থেকে
বের হয়ে গেল। আসলামের বাড়ির গেটের কাছে মহুয়াকে খুড়িয়ে খুড়িয়ে আসতে দেখে দাড়োয়ানটার মুখে বাকা হাসি ফুটে উঠল।
‘সাহেবরা রাতে আপনাকে ধুমায়ে চোদন দিয়েছে, না ম্যাডাম?’ সে মহুয়ার দিকে অশ্নীল ভঙ্গীতে তাকিয়ে বলল।
দাড়োয়ানের মুখে এই নোংরা কথা শুনে মহুয়া রেগে গিয়ে তাকে একটা থাপ্পর দিতে নিয়েও থেমে গেল। সে ভাবল তাকে নিয়ে সারা রাত ফুটবলের মত খেলেছে যারা তাদেরই কিছু বলতে পারেনি, একে বলে আর কি লাভ হবে। সে মুখ ফিরিয়ে দাড়োয়ানের লোভাতুর দৃষ্টির সামনে দিয়ে হাটা ধরল। মহুয়ার যেন সব কান্না শুকিয়ে গিয়েছে। তার বারবারই মনে হচ্ছিল কেন সে মেয়ে হয়ে এ পৃথিবীতে জন্ম নিল? কেন?

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*