Monday, April 1, 2013

রাহেলার জীবন


গত তিনটা বছর রাহেলার জীবনে শনির দশা ঘুরপাক খাচ্ছিল, রাহু চতির্দিক থেকে বেষ্টন কর নিয়েছিল, কেতু এসে একটু ধাক্কা দিলেই ভেংগে পরত, তছনছ হয়ে যেত সারা জীবনের সঞ্চিত ভালবাসা। হাবীব তাকে দূর দূর করে তাড়িয়ে দিত তার ঘর থেকে, তার সাথে বেধে দিত কিছু কলঙ্কিত উপাধী- চরিত্রহীনা,বেশ্যা ,মাগী, অথবা জারজ সন্তানের মা হিসাবে। সাত বছরের ভালবাসা এবং নয় বছরের বিবাহিত জীবনের পরিসমাপ্তি ঘটত একটা কলঙ্কিত অধ্যায়ের মাধ্যমে।

হাবীব স্থানীয় কলেজ থেকে ইন্টারমিডিয়েট ফেল করে লেখাপড়ার সমাপ্তি করে, বিদেশ চলে যায়, ছাত্রবস্থায় সে তার এক জুনিয়র ছাত্রীর প্রেমে পড়ে,রাহেলা তখন ক্লাশ টেনে আর হাবীব একাদশ শ্রেণীতে পড়ে, রাহেলা দেখতে শুনতে খুবই সুন্দরী, তিন বোনের মধ্যে সে সব চেয়ে বড়, নাইনে পড়ুয়া থাকা অবস্থায় তার জন্য ঘর আসতে শুরু করে , কিন্তু দরিদ্র রিক্সা চালক বাবা টাকার অভাবে তাকে বিয়ে দিতে কিছুতেই পারেনি, কোন কোন বর পক্ষ আবার যৌতুক হিসাবে ভাল টাকা এবং উপহার দাবী করে, সে দাবী মেটানো রাহেলার বাবার পক্ষে কিছুতেই সম্ভব নয় বলে বিয়ে দেয়া হয়ে উঠেনি।এস এস চি টেস্টে সেন্টাপ হতে না পেরে পড়ালেখার সমাপ্তি ঘটায়। 
হাবীব খুব ধনীর ছেলে না হলেও সচ্ছল পরিবারের ছেলে।লেখাপড়ায় তেমন ভাল নয় বলে কোন মতে এস এস সি পাশ করলে ও একাদশ পেরুতে পারেনি, এলাকার খারাপ ছেলেদের সাথে আড্ডা মেরে দিন কাটায় আর মোবাইলে ব্লু ফিল্ম দেখে সময় কাটায়, আর যখনি বন্ধুদের সাথে মিলিত হয় রাহেলার রুপ সৌন্দর্যের কল্পকাহিনী বলে বলে আত্ব তৃপ্তি ছড়ায়।
হাবীবের ভায়েরা তার উপর বিরক্ত, তবুও ছোট ভাই হিসেবে কে কিছু বলে না তা নয়। হাবীব গোল্লায় গেলে তারা যেন খুশী কারন হাবীবের বড় দুই ভাই তার বাপের প্রথম সন্সারে সন্তান, সৎ ভাই। মদ গাজা খেয়ে পৈতৃক সম্পদ বিক্রি করলে তাদের কিনতে সুবিধা হবে বৈকি। তার এক সম্পর্কের প্রবাসী ফুফাত ভাই হাবীবের কর্মকান্ড জেনে তাকে কুয়েত যাওয়ার বন্দোবস্ত করে দেয়। হাবীব এতদিন রাহেলার মা বাবা কে তাদের ভালবাসার কথা না বললেও কুয়েত যাওয়ার সময় ফিরে এসে রাহেলাকে বিয়ে করবে জানিয়ে যায়।
চার বছর পর হাবীব কুয়েত হতে ফিরে এসে তার ভাইদের কে রাহেলার কথা জানাল, গরিব রিক্সা চালকের মেয়েকে ভায়েরা অবজ্ঞা করে রাজী না হওয়ায় হাবীব নিজ সিন্ধান্তে রাহেলাকে বিয়ে করে পৈতৃক ভিটায় নিয়ে এল, ভাই এবং ভাবীরা কেউ তাদেরকে স্বাগত জানালনা, বরং তাদের এক চরম শ্ত্রুতা শুরু হল। ভাইদের চরম শ্ত্রুতা এবং জা দের অবজ্ঞাএবং বিভিন্ন টিটকারী সহ্য করে বিবাহিত জীবনের চার বছরে রাহেলার গর্ভে একটি পুত্র সন্তানের জম্ম হল, হাবীব এরি মধ্যে দুবার কুয়েত থেকে আসা যাওয়া করে দুতলা ফাউন্ডেশনে বাড়ী ঘর বিল্ডিং করল, এবং তৃতিয়বারের মত আবার কুয়েত ফিরে গেল।
রাহেলার টেলিফোন বেজে উঠল, হ্যলো , রাহেলা রিসিভ করেই স্বামীকে অভিবাদন করে বলল,
কেমন আছ?
ভাল আছি, তুমি কেমন আছ? হাবীব জানতে চাইল।
আমিও ভাল।
তুর্য কেমন আছে? তুর্য রাহেলা ও হাবীবের দুই বছর বয়সী একমাত্র সন্তান।
ভাল আছে । রাহেলা টেলিফোনটা ছেলের মুখের কাছে ধরল, অপর প্রান্তে হাবীব প্রিয় ছেলের দা দা কা কা শব্দ শুনে আবেগাপ্লুত হয়ে পরল।
শুন রাহেলা আমি আগামী বিশ তারিখে বাড়ীতে আসছি।
খুশী মনে আবেগাপ্লুত হয়ে রাহেলা জানতে চাইল, কুয়েতের কয়টার ফ্লাইটে উঠছ, বাংলাদেশে কয়টায় নামবে।
কুয়েতে সকাল নয়টা উঠব অর্থাৎ বাংলাদেশ সময়ে বারোটায়, এবং বাংলাদেশে হয়ত বিকাল তিনটা চারটায় পৌছে যাব।
রাহেলার খুশী ধরেনা, দু বছর পর আবার তার স্বামী বাড়ীতে আসছে, বিশ তারিখ আর মাত্র তিনদিন এর ব্যাপার, দেখতে দেখতে ফুরিয়ে যাবে, না অপেক্ষার দিন যেন ফুরাবার নয়।রাহেলার চোখে রংগিন স্বপ্ন, তিনদিন পর তার আবার নতুন বাসর হবে।স্বামীর পুরনো সোহাগ নতুন করে পাবে, গতবার যাওয়ার সময় স্বামী চেয়েছিল একটা সন্তান নিতে কিন্তু রাহেলা রাজি হয়নি, এবার স্বামীকে সে নিজেই বলবে সন্তান নেয়ার কথা। সন্তান নেয়ার কথা ভাবতে গিয়ে রাহেলার মনে এক ধরনের যৌন সুড়সুড়ি জেগে উঠে, স্তনগুলো শক্ত হয়ে উঠে, যৌনিদ্বারে কুটকুট করে উত্তেজনার সৃষ্টি হয়, সমস্ত দেহ মনে একটা বিদ্যুতের চমক বয়ে যায়। ছি, কি বিস্রী কল্পনা করছি, আর মাত্র একদিন,কালকেত হাবীব এসে যাবে।
অপেক্ষার দিন শেষ হল, আজ ২০শে জানুয়ারী হাবীব তিন্টায় দেশে পৌছবে রাহেলা সকাল হতে ব্যস্ত, ঘরদোর পরিস্কার পরিচ্ছন্ন করা, বিছানাপত্র ঠিক করা, ভাল ভাল খাবার তৈরি করা, কত কাজ। মাঝে ঘড়ির দিকে তাকায় বারীটা বাজল কিনা, কুয়েত থেকে যাত্রা হল কিনা, মনের চঞ্চলতায় কি করবে কোথায় যাবে কিছু সিদ্ধান্ত নিতে পারছিলনা, একবার টিভি খুলে দেখে, আবার ছাদের উপর গিয়ে দেখে আকাশে কোন বিমান চলা ফিরা করছে কিনা। স্বামীর আগমনে সে প্রায় পাগল হয়ে যাওয়ার

মত। টিভিটা খুলে দিয়ে সন্তান কে বুকে নিয়ে বিছানায় শুয়ে শুয়ে টিভি দেখতে লাগল, বেলা প্রায় দেড়টা, টিভির সংবাদ বুলেটিন পড়ছে একটি মেয়ে, বলছে আজ কুয়েত সময় নয়টায় বাংলাদেশ সময় বারোটা বাংলাদেশের দিকে ছেড়ে আসায় কুয়েতী এয়ারলাইনের বিমানটি যাত্রার পয়তাল্লিশ মিনিট পর দুর্ঘটনায় পতিত হয়। যাত্রীদের কেউ বেচেনেই। শুনা মাত্রই রাহেলা হাউ মাউ করে চিতকার দিয়ে উঠে। তার কান্নায় এ বাড়ীর ও বাড়ীর সকলে সমবেদনা জানায়, ভাসুর জা ও দুঃখ প্রকাশ করতে ভুল করেনি।সমবেদনা ও সান্তনা জানিয়ে সবাই চলে যাই। রাহেলা পরে বিধবার পোশাক, কিছুক্ষন আগের সধবা হয়ে গেল বিধবা, রানী হয়ে গেল ভিখারীনি।
ব্যংকে তার নামে এক লাখ টাকা আছে সেটা একমাত্র সম্পদ তারপর ছেলেকে নিয়ে কোথায় দাঁড়াবে সে ভাবনা তাকে কুড়ে কুড়ে খাচ্ছে। ভরা যৌবনের একজন নারীর স্বামীহীন অবস্থা কি হবে , কিভাবে সন্তানকে বাচিয়ে রাখবে সে চিন্তাই কিছুক্ষন আগের সুখকর সব চিন্তাকে , সব কল্পনাকে ম্লান করে দিয়েছে।
হাবীব যথা সময়ে বিমান বন্দরে পৌছতে নাপারায় বিমান ছেড়ে যাওয়াতে নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেচে যায়, সে ইচ্ছা করলেই রাহেলা কে জানাতে পারত সে বেচে আছে, তার মনে দুষ্টুমির উদয় হল, তার জানতে ইচ্ছা হল তার অনুপস্থিতিতে তার ভাই-ভাবী তার স্ত্রীর সাথে কেমন আচরন করে, বা তার স্ত্রীও বা তার প্রতি কতটুকু ভালবাসা রাখে। সে প্রতিজ্ঞা তার মিশন শেষ না হওয়া অবদি বিদেশ যাবেনা, এফডি করা টাকার মুনাফা দিয়েই তার বাকি জীবন চালিয়ে নেবে। পরের ফ্লাইটে সে দেশে চলে আসল, এক বছর বাইরে বাইরে থেকে দাড়ী গোপ লম্বা করে নিজেকে যাতে কেঊ চিন্তে না পারে সে ভাবে তৈয়ার করে নিল।
বাড়ীর দুই মাইল দূরে একটি বাসা ভাড়া করল যাতে প্রয়োজনের সময় এসে থাকা যায়।
এক বছর রাহেলার যেন পাঁচ বছরের আয়ু কমে গেছে, সৎ ভাসুরদের কথা অত্যাচার, টিটকারী ,মানসিক নির্যাতন রাহেলার জীবনকে অতীষ্ট করে তুলেছে । তবুও সন্তানের দিকে চেয়ে স্বামীর ভিটে কামড়ে পড়ে আছে, সন্তানটাকে বড় করতে পারলে সব দুখের স্মৃতি ভুলে যেতে পারবে।

আজ ২০শে জানুয়ারী,হাবীবের মৃত্যু বার্ষিকী রাহেলা কয়েকজন ফকির মিস্কিন কে দাওয়াত করেছে রাত্রে তারা খেতে আসবে,
সন্ধ্যার পর ঘরের দরজায় স্ট্রেচারে ভর করে একজন বোবা মিস্কিন এসে হাক দিল, কথা বলতে অক্ষম, রাহেলা তার গৃহকর্মির হাতে কিছু খাবার পাঠিয়ে দিল, ভিক্ষুক টি খেয়ে দুয়ারের পাশে বাথরুমের মেন হোলের ছাদের উপর শুয়ে গেল। রাহেলা শুধু একবার ডেকে বলল, আমার স্বামীর জন্য একবার দোয়া করিও ফকির সাহেব। রাত্রে আরো কয়েকজন খেয়ে গেল, সবাই রাহেলার স্বামীর জন্য দোয়া করল, অনেকে এই বলে দোয়া করল, আল্লাহ তার স্বামী যদি জীবিত থাকে ফিরিয়ে দিও।
সবাই চলে গেল , সবাই যাওয়ার পরও রাহেলা দেখল লোক্টি এখনো ঘুমিয়ে আছে, সকালে উঠে আর দেখতে পেলনা, কতক্ষনে গেছে তাও জানলনা।
হাবীব এভাবে দিনের পর দিন একই জায়গায় একই ভাবে এসে শুয়ে থাকতে লাগল, তার নিখুত অভিনয়ে অন্যান্য কি চিনবে স্বয়ং প্রান প্রিয় স্ত্রী ও চিন্তে পারলনা। এতে সে খুশী কারন ভালভাবে নিখুত ভাবে সে ভিক্ষুক সাজতে পেরেছে। এভাবে কয়েক মাস কেটে গেল।
একদিন কাল কৈশাখীর প্রচন্ড ঝড় হচ্ছিল, হাবীব বাইরে শুয়া, রাহেলার মনে করুনার উদয় হল, ভিক্ষুক হলেও সেট মানষ! গ্রীল খুলে ডাকল এই যে আপনি শুনছেন, বাইরে প্রচন্ড ঝড় বইছে , আপনি ভিতরে চলে আসুন, আসুন , আসুন না, আপনি কি শুনতে পাচ্ছেন না, অনেকে বার ডাকার পর হাবীব ঘরে ঢুকল, রাহেলা গ্রীলের তালা মেরে ড্রয়িং রুমের দরজা খুলে তাকে বিছানা দেখিয়ে দিয়ে বের হতে যাবে তখনি ইলেক্ট্রিক চলে গেল।
পুরো ঘর অন্ধকার, হাতের কাছে যুবতী নারী, তদুপুরী নিজের স্ত্রী, হাবীবের যৌবনে আগুন ধরে গেল, সে আগপিছ কিছু ভাবলনা, রাহেলাকে জড়িয়ে ধরল, রহেলা নিজ শক্তিতে ছুটতে চাইল, পারলনা, হাবীব রাহেলাকে জোর করে ঘরের মেঝেতে শুয়ে দিল, ব্লাউজ ছিড়ে তার ডাসা ডাসা দুধ দুটি বের করে চোষতে শুরু করল, রাহেলা চিতকার করতে লাগল কিন্তু ঝড়ো বৃষ্টির শব্দে সে চিতকার কারো কানে পৌছল না। হাবীব এক্টির পর একটি দুধ চোষতে চোষতে রাহেলার স্তনের তল দেশে আদর

করে করে ঘষতে লাগল, শাড়ী খুলে রাহেলাকে হাবীব উলংগ করে ফেলল, তারপর দুধের নিচ হতে শুরু করে যৌনির সীমান পর্যন্ত হাবীব রাহেলার সমস্ত দেহটাকে লেহন করতে লাগল, দির্ঘ উপবাসী রাহেলার দেহে বাইরের ঝড়ের সাথে সাথে যৌবনের ঝড় শুরু হয়ে গেল, সে ভিক্ষুক বেশী নিজ স্বামী হাবীবের পেশীশক্তির কাছে হার মেনে গেল, বাধার প্রাচীর গুটায়ে হাবীবের যৌনতা উপভোগ করতে লাগল, চোখ বুঝে তার প্রশস্ত বক্ষে কোমল হাতে আদর করতে লাগল, একবার মুখে হাত দিয়ে দেখল ভসভসে দাড়ির জন্য সুবিধা করতে পারলনা, পেটে হাত বুলাতে বুলাতে নাভীর নিচে নেমে হাবীবের বাড়ায় হাত লাগাল, কোমল হাতে তার বাড়া মলতে লাগল, হাবীব আরো বেশী উত্তেজিত হয়ে রাহেলার গুদে একটি আংগুল ঢুকায়ে আংগুল ঠাপ দিতে লাগল, তারপর রাহেলাকে শুয়ায়ে তার গুদে মুখ লাগিয়ে গুদ চোষতে লাগল, রাহেলা গুদে জিব দেয়ার সাথে সাথে পাগলের মত চিতকার করতে লাগল, বৈশাখের শুকনো মাঠ এর মত রাহেলার সোনা যেন প্রথম বৃষ্টির ছোয়া পেল। 
রাহেলা আহ অহ ওহ ইহ করতে করতে মাথা এদিকে ওদিকে নাড়তে লাগল, কাটা পশুর মত হাত পা ছাড়াতে লাগল, বাইরের ঝড়ের চেয়ে তীব্র হতে তীব্রতর ঝড় তার দেহে হাজার মাইল বেগে বইতে শুরু করেছে, হাবীব এবার তার বিশাল ধোনটা রাহেলার মুখে ঢুকিয়ে দিল, রাহেলা পাগলের মত ওঁ আঁ ওঁ আঁ শব্দ তুলে চোষতে লাগল, অনেক্ষনধরে বারা চোষনের ফলে হাবীব নিজের উত্তেজনাকে ধরে রাখতে পারছিলনা, রাহেলার দুপাকে ফাক করে সোনায় বাড়ার মুন্ডি ঠেকিয়ে এক ঠেলায় পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে উপুড় হয়ে বুকের দিকে ঝুকে পড়ল, হাটুর উপর ভর দিয়ে রাহেলার মাঝারী ধরনের দুধ দুটি দুহাতে চিপে ধরে হাবীব ঠাপ দিতে লাগল। তারপর রাহেলার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্য দুধটা টিপে টিপে ঠাপাতে ঠাপাতে লাগল, রাহেলার গুদটাকে থক থকে করে দিতে লাগল, হাবীবের চরম ঠাপানিতে রাহেলার সোনার ভিতর ফকাফক ফকাফক করে ধরনের শব্দ সৃষ্টি হতে লাগল, রাহেলা তীব্র আরামে চোখ বুঝে হাবীবের পিঠ জড়িয়ে ধরে থাকল আর পাদুটি হাবীবের কোমরে তুলে দিয়ে কোমরকে নিচের দিকে চাপতে লাগল, রাহেলার স্তনে মর্দন চোষন এবং যৌনিতে প্রচন্ড ঠাপের ফলে এক সময় রাহেলার সমস্ত শরীর ঝিনঝিন করে উঠল, সোনার কাড়া দুটি শক্ত হয়ে হাবীবের বাড়াকে কামড়ে কাম পা এলিয়ে দিয়ে শুয়ে রইল, হাবীবের ঠাপ তখনো তীব্র গতিতে চলছিল, আরো দু তিন মিনিট ঠাপিয়ে হাবীব ও রাহেলাড়ে ধরতে লাগল, হাবীবকে আরো শক্ত করে জড়িয়ে ধরে চিতকার দিয়ে গল গল করে রাহেলা মাল ছেড়ে দিয়ে দুর্বল হয়ে হাতর যৌনিতে বীর্য ত্যাগ করে নেতিয়ে পড়ল।

হাবীব ও রাহেলার দেহের ঝড় থামলেও বাইরের ঝড় এখনো থামেনি, রাহেলা হাবীবের বাহু মুক্ত হয়ে অন্ধকারে হাতিয়ে হাতিয়ে দৌড়ে নিজের ঘরে চলে এল। এতক্ষন নিজের যৌন উম্মাদনায় জ্ঞান হারিয়ে ফেললেও দেহের ঝড় থামার পর মনে পাপবোধ জেগে উঠল। নিজের মনে পাপবোধের অস্বস্তির ফলে রাহেলা কাদতে লাগল। মনে মনে ভাবতে লাগল কালকেই লোক্টিকে ঝেটিয়ে বিদায় করব। আবার এতাও ভাবতে লাগল যে যদি বিদায় করতে চায় তাহলে লোকটি কাউকে আজকের ঘটনা বলে দেয়, আরো বিপদ বেড়ে যাবে। না যেমনি আছে তেমনি থাক।
কয়েক মাস কেটে গেল, রাহেলার শরীরে এক ধরনের পরিবর্তন দেখা দিল, ইদানিং তার বমি বমি লাগে, রাহেলা বুঝে গেল সে মা হতে চলেছে। কি করবে কোথায় যাবে , কিভাবে এ ঝঞ্জাল নিজের পেট থেকে সাফ করবে , রাহেলার মাথায় কিছু ধরছেনা।
কাউকে বলতেও পারছেনা। কিংকর্তব্যবিমুঢ় হয়ে ডাক্তারের কাছে আজ যাবে কাল যাবে করতে করতে পাঁচ মাস গত হয়ে গেল।
শেষ পর্যন্ত গোপনে একদিন একাই সে শহরের এক গাইনি ডাক্তারের সরানাপন্ন হল, গাইনি মহিলা ডাক্তার রাহেলাকে পরীক্ষা নীরিক্ষা করে তার অপারগতা জানিয়ে দিল, ডাক্তারের কথা শুনে রাহেলা চোখে মুখে অন্ধকার দেখতে পেল, এবার সিন্ধান্ত নিল মহিলারা ভিত হয় তাই সে পুরুষ গাইনির কাছে যাবে এবং অবশ্যই সে এটা সাফ করতে পারবে। পুরুষ ডাক্তার রাহেলার কথা শুনে বলল, এতা পারা যাবে তবে খুব রিস্ক, এতে আপনি মারা যেতে পারেন, রাহেলা বলল, আমি বিধবা কিন্তু অন্তস্বত্বা আমার এমনিতে আত্বহত্যা করা ছাড়া পথ নাই, মারা গেলে গেলাম আপনি ব্যবস্থা করেন। ডাক্তার রাজী না হওয়াতে রাহেলা ব্যর্থ হয়ে ফিরে আসল। রাহেলা সিন্ধান্ত নিল তার সন্তান এবং জীবন বাচানোর জন্য ঐ কালা বোবা লোক্টিকে বিয়ে করে নেব।
বিয়ে করা আগে ভাল সম্পর্ক গড়াত চায়, তাই সে সিদ্ধান্ত নিল যা করবে এক মাসের মধ্যে করতে হবে।

গভীর রাত, আনুমানিক দুটো আড়াইটার কম হবেনা।রাহেলা তার গ্রীল খুলল, হাবীব গ্রীল খোলার শব্দ শুনে যথাস্থানে এসে তার ফকিরি পজিশনে বসে গেল। রাহেলা আস্তে আস্তে ভয়ে ভয়ে হাবীবের কাছাকাছি গিয়ে ডাকল, এই শুনুন, হাবীব কোন জবাব দিলনা। রাহেলা দেরি করলে কেঊ দেখে ফেলতে পারে তাই কোন ডাকাডাকির মাত্রা নাবাড়িয়ে হাত ধরে টেনে হাবীব কে ঘরে ঢুকিয়ে ফেলে গ্রীল বেধে দিল।রাহেলা কোন ভনিতা করল না, ঘরে ঢুকিয়ে নিজের বেড রুমে নিয়ে গিয়ে হাবীবকে লক্ষ্য করে নিজের বেদনা কমানোর জন্য গাল মন্দ করতে করেত বলল, তুমি ফকির, ভিক্ষুক তোমাকে আশ্রয় দেয়ার জন্য ঝরের রাতে 
ঘরে ঢুকিয়েছিলাম আর তুমি সে সুযোগে আমার সর্বনাশ করেছ, আমার ঘরের দরজায় একজন মানুষ ঝড়ে মরবে , মানষ হিসাবে আমি কিভাবে সহ্য করব ?তাই দয়া দেখেয়েছিলাম, আর সে দয়ার ফসল হিসাবে আমার ফেটে আস্ত জিন্দা একটা বাচ্চা ঢুকিয়ে দিয়েছ, বল আমি কি অপরাধ করেছিলাম? কেন দিনের পর দিন এ দরজায় শুয়ে থাক? বল? আমার সর্বনাশ করার জন্য কে পাঠিয়েছে তোমায় , বল? হাবীব লা জবাব। হাবীবের নিরবতা রাহেলাকে আরো বেশী উত্তেজিত করে তোলে, হাবীবের বুকের উপর কয়েক টা কিল ঘুষি লাগিয়ে দেয়, অঝোরে কাদতে কাদতে হাবীবের বুকের উপর মাথা রেখে বলে , “ বল ভিখারী ভাই আমি এ অবস্থায় কি করব, কোথায় যাব” । দেখ আমি আত্বহত্যা করতে পারতাম কিন্তু আমার স্বামীর উপহার একমাত্র আমার ছেলেটার দুনিয়াতে কেউ থাকবে না তাই সেটা সম্ভব হয়নি। এখন তুমি পার আমাদের রক্ষা করতে, তুমি আমাকে বিয়ে করে নাও।
হাবীব কোন জবাব দেয়না।
আমাকে বিয়ে করবে কিনা? বল? 
হাবীব অপর নিচ মাথা নেড়ে সম্মতি জানায় হ্যাঁ বিয়ে করবে।
রাহেলা সম্মতি পেয়ে হাবীবের বুকে মাথা রেখে হাবীবকে জড়িয়ে ধরে। 
হাবীব ও রাহেলাকে জড়িয়ে ধরে, হাবীব আস্তে আস্তে রাহেলার বুকে হাত দেয়, রাহেলার মাংশল স্তন টিপ্তে থাকে , নিজের ঘরে নিজে ভিখারী আর জমিদার আশ্রয়দাত্রীর পুর্ব পরিচিত স্তন কচলাতে থাকে । রাহেলা আজ বাধা দিচ্ছেনা, জড়িয়ে থাকা অবস্থায় হাবীবের পিঠে হাত চালনা করে আদর করে যাচ্ছে, হাবীব আস্তে আস্তে রাহেলার ব্লাউজ খুলে ফেলে, রাহেলার স্তন বের করে আনে আর চোষতে থাকে , রাহেলা উত্তেজিত হয়ে পরে, এক্টির পর একটি দুধ চোষতে চোষতে রাহেলার স্তনের তল

দেশে আদর করে করে ঘষতে লাগল, শাড়ী খুলে রাহেলাকে হাবীব উলংগ করে ফেলল, তারপর দুধের নিচ হতে শুরু করে যৌনির সীমান পর্যন্ত হাবীব রাহেলার সমস্ত দেহটাকে লেহন করতে লাগল, দির্ঘ উপবাসী রাহেলার দেহে যৌবনের ঝড় শুরু হয়ে গেল, হাবীবের যৌনতার সাথে তাল মিলিয়ে হাবীকে আদর করতে লাগল, বুকে ও পেটে হাত বুলাতে বুলাতে নাভীর নিচে নেমে হাবীবের বাড়ায় হাত লাগাল, কোমল হাতে তার বাড়া মলতে লাগল, হাবীব আরো বেশী উত্তেজিত হয়ে রাহেলার গুদে একটি আংগুল ঢুকায়ে আংগুল ঠাপ দিতে লাগল, তারপর রাহেলাকে শুয়ায়ে তার গুদে মুখ লাগিয়ে গুদ চোষতে লাগল, রাহেলা গুদে জিব দেয়ার সাথে সাথে পাগলের মত চিতকার করতে লাগল, রাহেলা আহ অহ ওহ ইহ করতে করতে মাথা এদিকে ওদিকে নাড়তে লাগল, কাটা পশুর মত হাত পা ছাড়াতে লাগল, , হাবীব এবার তার বিশাল ধোনটা রাহেলার মুখে ঢুকিয়ে দিল, রাহেলা পাগলের মত ওঁ আঁ ওঁ আঁ শব্দ তুলে চোষতে লাগল, অনেক্ষনধরে বারা চোষনের ফলে হাবীব নিজের উত্তেজনাকে ধরে রাখতে পারছিলনা, রাহেলার দুপাকে ফাক করে সোনায় বাড়ার মুন্ডি ঠেকিয়ে এক ঠেলায় পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে উপুড় হয়ে বুকের দিকে ঝুকে পড়ল, হাটুর উপর ভর দিয়ে রাহেলার মাঝারী ধরনের দুধ দুটি দুহাতে চিপে ধরে হাবীব ঠাপ দিতে লাগল। তারপর রাহেলার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্য দুধটা টিপে টিপে ঠাপাতে ঠাপাতে লাগল, রাহেলার গুদটাকে থক থকে করে দিতে লাগল, হাবীবের চরম ঠাপানিতে রাহেলার সোনার ভিতর ফকাফক ফকাফক করে ধরনের শব্দ সৃষ্টি হতে লাগল, রাহেলা তীব্র আরামে চোখ বুঝে হাবীবের পিঠ জড়িয়ে ধরে থাকল আর পাদুটি হাবীবের কোমরে তুলে দিয়ে কোমরকে নিচের দিকে চাপতে লাগল, রাহেলার স্তনে মর্দন চোষন এবং যৌনিতে প্রচন্ড ঠাপের ফলে এক সময় রাহেলার সমস্ত শরীর ঝিনঝিন করে উঠল, সোনার কাড়া দুটি শক্ত হয়ে হাবীবের বাড়াকে কামড়ে কাম পা এলিয়ে দিয়ে শুয়ে রইল, হাবীবের ঠাপ তখনো তীব্র গতিতে চলছিল, আরো দু তিন মিনিট ঠাপিয়ে হাবীব ও রাহেলাড়ে ধরতে লাগল, হাবীবকে আরো শক্ত করে জড়িয়ে ধরে চিতকার দিয়ে গল গল করে রাহেলা মাল ছেড়ে দিল, হাবীব ও রাহেলার যৌনিতে চির চির করে বীর্য ত্যাগ করে নেতিয়ে পড়ল।
রাহেলা আজ লক্ষ্য করেছে হাবীব দাঁড়িয়ে থাকা রাহেলাকে যখন দুধ টিপছিল তখন ষ্ট্রেচার ছাড়া দাড়িয়েছে, রাহেলার মনে ভাবনার উদয় হল, লোক্টি তাহলে মাজুর নয়? পুলিশের কোন গোয়েন্দা নয়ত? অন্ধকারে বুঝার শক্তি নাই। সকালে তাকে পাওয়া যায়না।সেদিন সকালে চলে যাওয়ার পর আর সে আসলইনা।
রাহেলার গর্ভবতি হওয়ার ব্যাপার টা তাদের জা রা জেনে যায়, এক কান হতে দুকান, দুকান হতে সর্বকানে রাহেলার অবৈধ গর্ভের কথা ছড়িয়ে যায়, এদিকে ভিক্ষুকের সাথে বিয়ে হওয়ার কথা সেটাও শেষ করতে পারেনি, শেষ করতে পারলে হয়ত ওই সন্তানের পিতা হিসাবে ভিক্ষুকটাকে বৈধ পিতা দেখিয়ে বাচতে পারত।রাহুলের ভাসুরেরা রাহেলাকে তাড়ানোর মোক্ষম সুযোগ

পেয়ে যায়। তারা গ্রাম্য শালিষের আয়োজন করে। আগামী ১৪ তারিখে শালীশী বৈঠকের দিন ধার্য হয়। রাহেলার চোখে ঘুম নাই, খাওয়া নাই, ছেলের দিকে তাকায় আর কাদে। কি করবে বুঝতে পারেনা। ভিক্ষুক লোকটা ও যেন তার সাথে বেঈমানি করছে, বিয়ে করবে বলেও কাবিন করলনা, পেটের সন্তানের কাকে বাপ বলে পরিচয় দিবে বুঝতে পারছে না।ভিক্ষুক বেটা ও পালিয়েছে।
রাহেলার তেলিফোন বেজে উঠল, রিসিভ করেই রাহেলা চমকে উঠল, অপর দিক হতে কথা বলছে হাবীব। রাহেলা তুমি কেমন আছ? ভাল আছ? রাহেলা আমি আগামীকাল বাড়ীতে আসছি।রাহেলা কোন কথা না বলে বিছানায় পরে গেল, হাবীব রাহেলা রাহেলা বলে আরো বার কয়েক ডেকে লাইন কেটে দিল। হাবীব বুঝতে পেরেছে কেন রাহেলা কথা বলল না। কোন অঘটন যাতে না ঘটে তার জন্য আশীর্বাদ করল।


রাহেলা আরো বেশী ভেংগে গেল। একেত শালীশ আবার সেদিন তার স্বামী ও বাড়ি আসবে। এতদিন যে স্বামীকে মৃত জেনে এসেছে সে সেদিনই আসবে রাহেলার কপাল ভাংতে। কন্ঠটা ঠিকই হাবীবের সে ব্যাপারে কোন সন্দেহ নাই, রাহেলা একটা কথা বার বার ভাবছে , কেন জীবীত থেকে একদিন ও ফোন করল না, কিই বা রাহেলার অপরাধ? স্বামী এসে পেতের সন্তানের কথা জানতে চাইলে কি জবাব দেবে? শালীশে কি জবাব দেবে? তার চেয়ে আত্বহত্যা ভাল ছিল। না সে আজি আত্বহত্যা করবে।
নিজেকে বাচিয়ে রেখে আর কোন লাভ নেই।ফেনের সাথে শাড়ী ঝুলিয়ে আত্বহত্যার সকল প্রস্তুতি সম্পন্ন করে।
হঠাত তার ভাসুরের ডাক, রাহেলা তুমি ঘরে আছ? 
রাহেলা সে কামরার দরজা বন্ধ করে দিয়ে বের হল, ড্রয়িং রুমে গিয়ে ভাসুর কে বসতে দিল।
আগামীকাল ত শালিশ কি করবে ভেবেছ?
আমি কিছুই ভাবিনাই।

একটা কাজ করতে পার , যেটা করলে তুমি বেচে যাবে।
কি কাজ , আত্বহত্যা?
না না না সেকি? সেটা করবে কেন?
তাহলে কি করব? 
সন্তানের বাপ হিসাবে আমার নাম বলে দিবে। তবে একটা শর্ত আছে।
কি শর্ত?
আজ এখনি এ মুহুর্তে আমি তোমাকে একটু ভোগ করে নিতে চাই।
না না আমি সেটা পারবনা।
জারজ সন্তান পেটে ধরে সতীপনা দেখাইয়োনা।বলেই রাহেলাকে ঝাপ্টে ধরে।ধস্তাধস্তি শুরু করে।রাহেলা তার ভারী পেটের জন্য আত্বেরক্ষা করতে পারছেনা। ছোটতে ও পারছেনা। এক পর্যায়ে রাহেলাকে ব্লাউজের উপর দিয়ে দুধ খামচে ধরে। রাহেলা চিতকার দেয়।আর তখনি রাহেলার স্বামী হাবীব এসে ঘরে ঢুকে , ভাসুর নামে ব্র ভাইয়ের হাত হতে রাহেলাকে রক্ষা করে।
হাবীবকে দেখে বড় ভাই ভুত দেখার মত পালিয়ে যায়।
স্বামীকে দেখে রাহেলা মোটেও খুশি হতে পারেনি, বরং আত্বহত্যার ইচ্ছাটা আরো বেড়ে যায়।
কারন তার পেটে জারজ সন্তান , কি জবাব দেবে তাকে? আর কিছুক্ষন পর গ্রামের অনেক মানুষ এসে যাবে, সেখানে কি জবাব দেবে। রাহেলা স্বামীকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দিল। অনেক ডাকাডাকি করে ও দরজা খলাতে পারেনি। সন্তান টা কেদে উঠল, সন্তানের মুখের দিকে তাকিয়ে রাহেলার মনের গতি চেঞ্জ হল, আত্ব হত্যা করলন, ভাবল এরা যদি বের করে দেয় ভিক্ষা করে খাবে।
মানষ জড়ো হল, প্রায় কয়েকশত, চেয়ারম্যান বাদী কে জানতে চাইল, হাবীব দৌড়ে গিয়ে বলল, আমি বাদী। হাবীবকে দেখে সবাই আতকে উঠল, তুমি বেচে আছ? বলল হ্যাঁ আছি। চেয়ারম্যান বলল, তোমার আরজি কি? বলল, আমার অন্তস্বত্বা স্ত্রীকে আমার বড় ভাই ধর্ষন করতে চেষতা করেছে। সবাই হু হু হু করে তিরস্কারের সহিত হেসে উঠল, চেয়ার ম্যান বলল, তোমার স্ত্রী কিভেবে তোমার অনুস্পথিতিতে অন্তস্বত্বা হল? 
হাবীব বলল, আমিই ওই সন্তানের বৈধ পিতা, আমি ভিক্ষুকের ভেষে আমার ভাইদের আচরন দেখার জন্য আমার ঘরেরে দুয়ারে দিঙ্কে দিন কাটিয়েছি।
রাহেলার সমস্ত দেহ যেন হাল্কা হয়ে গেল, দৌড়ে শত মানুষের সামনে গিয়ে স্বামীর পায়ে কদম বুচি করল।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*