Saturday, December 29, 2012

যুবতী গৃহবধূ


রাজেশ সিনহা এক তরুণ ব্যবসায়ী, তার নিজস্য স্বয়ংক্রিয় যন্ত্রাংশ নির্মান এর কারখানা ছিল দিল্লির কাছেই এক শহরতলি তে
রাজেশ সদ্য বিবাহিত ছিল , তার স্ত্রীর নাম আশা , আশা কে শুধু অপরূপ সুন্দরী বললে কম বলা হবে
তারা রাজেশ এর বাবা মা এর সঙ্গে এক বিশাল বাংলো বাড়িতে থাকত
রাজেশ ও আশা সদ্য তাদের হনেয়্মুন থেকে ফিরেছে..যদিও বিয়ের আগে আশার বহু ছেলে র সাথেই প্রেম ছিল..আজকালকার মেয়েদের যেমন থাকে..কিন্তু তাই বলে আশা নিজের কুমারীত্ব হারায়নি
এইবার আশার রূপ এর বর্ণনা করা যাক..আগেই বলেছি তাকে অপরূপ সুন্দরী বললে কম বলা হবে..গায়ের দুধে আলতা রং..৫ ফুট ৬ ইঞ্চি লম্বা এক প্রানবন্ত যুবতী..ভারী স্তন আর ওল্টানো তানপুরার মতন ভরাট পাছা..
তলপেট এ ঠাসা মেদ আর ওই ভরাট পাছা দেখে আশেপাশের সকল পুরুষ এ যেন তার এই গরম ডবকা শরীরএর কাম ক্ষুধা মেটানোর কল্পনা করত….হানিমুনে রাজেশ ও তার স্ত্রী আশা দিনে ৩-৪ বার করে যৌন সঙ্গম এ মেতে উঠে একে অপরকে পরিতৃপ্তির জোয়ারে ভাসিয়ে নিয়ে গিয়েছিল ..

এখন ফিরে এসে আশা তার নতুন বাড়িতে নব গৃহবধু রূপে নিজেকে মানিয়ে গুছিয়ে চলতে লাগলো..
আশা খুব এ কামুক এক যুবতী..২২ বছর বয়েস তার..শরীরে যৌবন ভরে আছে..যেহেতু আশা এক অসাধারণ সুন্দর ও কামুক শরীর এর অধিকারী তাই সে যেন আশেপাশের সকল পুরুষ এর যৌনতার টার্গেট হযে গেল..
এমনকি কিছু মহিলাও তাকে পাওয়ার লোলুপভাবে আকাঙ্খা করতে লাগলো..
অত্যন্ত কামুকি হওয়ায়ে আশা র এই অন্য পুরুষএর তার প্রতি আসক্তি ভালই লাগত..তার মাথাতেও সারাদিন নিজের কামক্ষুধা মেটানোর চিন্তা ঘুরত..
রাজেশ ব্যবসায়ে ব্যস্ত থাকত এবং সারাদিন খেটে অনেক রাত করে বাড়ি ফিরত..সে কোনরকম আশার আগুন গরম গুদে নিজের ছোট ৫ ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে ৭-৮ বার ঠাপিয়ে বীর্যপাত করে সারাদিন এর ক্লান্তি তে ঘুমিয়ে পরত..
রাজেশ জানতেও পারতো না তার কামুকি বউ আশা তখন যৌন পিপাসা এ ত্রিস্নার্ত হয়ে ছটফট করতে করতে নিজের ক্ষুধার্ত গুদ এ আঙ্গুল চালিয়ে চালিয়ে গুদ এর রস খসিয়ে নিজের তৃষ্ণা মেটাচ্ছে ..আশার যৌন লালসা কিছুতেই মিটত না..
এদিকে রাজেশ এর বাবা মিস্টার সিনহা নিজের বাড়িতে এই তাজা যুবতী মাগিটাকে দেখে যেন শরীরে নতুন এক উত্তেজনা খুঁজে পেল..সারাদিন সে ভাবত কি করে এই কামুক মাগীকে চুদে চুদে খাল করা যায়ে..
এমনকি রাজেশ এর জ্যেঠতুত ভাইএরা পর্যন্ত তাদের বাড়িতে এসে আসার রূপ এ মুগ্ধ হযে তার কামুক যুবতী শরীরটা কে পাওয়ার কল্পনা করে তাকে আপ্রাণ পটানোর চেষ্টা করতে কোনো খামতি রাখত না..
এদের এ মধ্যে একজন হলো সুশীল..নাম সুশীল হলেও তার জীবনযাপন মোটেও সুশীল ছিলনা..ভারতীয় নৌসেনা এ কর্মরত থাকলেও সে মাগীবাজ হিসেবেই বেশি পরিচিত ছিল..জীবনে বহু মাগী সে চুদেছে..এমনকি বিবাহিত মহিলাদের ও পটিয়ে
চোদবার এক অসাধারণ ক্ষমতা ছিল তার..জীবনে কোনকিছুই সে ভয়ে পেত না..নিজের জীবনটা কে সে পরিপূর্ণ ভাবে কাটাতে চাইতো..৩ সপ্তাহের ছুটি তে সে নিজের বাড়ি এসেছে..আশা কে দেখবার পর থেকেই যেন তার এক বিচিত্র কাম এর নেশা
তাকে পাগল করে তুলল..দিনরাত আশা কে পটিয়ে চোদার ভাবনা এ সে ব্যাকুল থাকত..মাঝে মাঝেই সে ছুতো খুঁজে রাজেশদের বাড়ি যেত আশা কে দেখতে আর এতে করে তার যৌন পিপাসা বাড়তে লাগলো..প্রায় ই সুশীল আশা কে নিজের
মোটর বাইক কে করে ঘুরাতে নিয়ে যাওয়ার কথা বলত..আশা কোনো না কোনো অছিলা এ এড়িয়ে যেত সুশীলএর এই প্রস্তাব..
সারাদিন এত পুরুষ মানুষএর লোলুপ দৃষ্টি পেয়ে আশা খুব গরম হযে থাকত..তার গরম গুদ যেন চরম এক চোদন এর জন্য তৃষ্ণার্ত হযে থাকত..কিন্তু রাজেশ দিন এর শেষে ক্লান্তি র কারণ এ আশা কে সেই যৌন তৃপ্তি দিতে সক্ষম হতনা..৭-৮ টা
ঠাপ মেরেই তার বীর্যপাত হযে যেত আর দ্বিতীয়বার চোদবার ক্ষমতা তার মধ্যে ছিলনা..এটা প্রায়শই হতে লাগলো..আশা তার বিবাহিত জীবনে এ হতাশ হযে উঠতে লাগলো..তার মতন কামুকি মাগী চাইতো কেউ তাকে চুদে চুদে তার গুদ এর সমস্ত
চাহিদা মেটাবে..কিন্তু রাজেশ এ বেপারে অপারগ..তাই আশা নিজেই তার উত্তপ্ত গুদে আঙ্গুল ঢুকিয়ে নিজের গুদের রস বের করে নিজেকে কিছুটা আরাম দিত..
এইভাবে দিন দিন আশা যৌন আকাঙ্খা এ পাগল হযে উঠতে লাগলো..তার পুরনো প্রেমিকদের সাথে কাটানো সময় ভেবে সে গুদ এ অঙ্গুলি করত..এমনকি আশা তার শ্বশুর মিস্টার সিনহা , সুশীল , তাদের দৃভের ও তাদের বাড়ির চাকর এর সাথে ও সেক্স
এর চিন্তা করত .. এদের সবার মধ্যে আশা বেশিরভাগ সময়েই তার বাপের বাড়ির চাকর রাজুর কথা ভাবত..১৭ বছর বয়েসী এক তাগড়া ছোকরা..বিয়ের আগে আশার ঘরে রোজ সকালে সে বেড-টি দিতে আসতো..মাঝে মধ্যে রাজুর ভাগ্য ভালো থাকলে সে আশা র
পান্টি দেখতে পেত..এসব দৃশ্য রাজুকে পাগল করে রাখত..দিন রাত তার মাথাএ তার মালকিন আশার বড় বড় স্তন ও তার ভরাট মাংসল পাছার ছবি ভাসতো..সে মনে প্রাণে আশা কে চুদতে চাইতো , কিন্তু একইসঙ্গে ভয় পেত তার চাকরি চলে যাবার..
এক সুন্দর সকালে রোজকার মতন রাজু যখন চাযের কাপ হাথে নিয়ে এসে দেখল আশা ঘুমিয়ে আছে..তার পা দুটো ছড়িয়ে আছে..গাযের চাদর জায়গায়ে নেই আর তার নাইটি উপরে উঠে আছে..আসার গুদ এর মোলাএম চুলগুলো পান্টির পাশ
থেকে স্পষ্ট দেখা যাছে..এই দৃশ্য দেখে যেকোনো পুরুষ এর বাঁড়া ঠাটিয়ে উঠতে বাধ্য..রাজুর ও বাঁড়া ঠাটিয়ে উঠলো..সে আশা র দুধ সাদা থাই ও বাল ভর্তি গুদ দেখে নিজেকে আর সামলাতে পারলোনা..নিজের ৭ ইঞ্চি ঠাটানো বাঁড়া টা বের করে খেচতে লাগলো..হঠাত করে রাজু দেখল তার মালকিন আশার ঘুম ভেঙ্গে গেছে..আর সে উঠে পরেছে..রাজুর তো তখন খুউব এ খারাপ অবস্থা, সে কোনরকম এ ঠাটানো বাঁড়াটা প্যান্টএর ভেতরে ঢুকিয়ে নেওয়ার চেষ্টা করতে লাগে..কিন্তু ততক্ষণ এ যা হবার হযে গেছে..আশা ঘুম থেকে উঠেই দেখে একটা লম্বা ঠাটানো বাঁড়া হাথের নাগালে..এতদিন এ সে অনেক বাঁড়ার ছবি দেখেছে পর্ন সিনেমা ও পর্ন ম্যাগাজিনে ..কিন্তু আশার মতন কামুকি মেয়ের কাছে এটা একদম একটা নতুন অভিজ্ঞতা..তার গা গরম হয়ে উঠলো..শরীরে এক আলাদা অনুভূতি হতে লাগলো..আশা বুঝলো তার গুদের রস কাটছে..প্যানটিটা ভিজে যাচ্ছে..
রাজু বুঝলো আশা তাকে কিছুই বলেনি..এতে তার সাহস বেড়ে গেল এবং সে আসার কাছে এগিয়ে গেল ৭ ইঞ্চি বাঁড়াটা হাথ দিয়ে খেচতে খেচতে..রাজু মনে করলো এই সুযোগ কারণ সে জানতো আশার বিয়ে ঠিক হযে গেছে আর হয়ত জীবনে এরম গরম কামুকি মাগীকে সে এই অবস্থা এ পাবেনা..তাই সে আশার হাথটা জোর করে নিজের বাঁড়ার ওপর নিয়ে এলো..আশার হাথএ যেই মুহুর্তে রাজুর বাঁড়াটা এলো তখন সে আর নিজের শরীরের ওপরে কোনো নিয়ন্ত্রণ রাখতে পারলনা..
তার গুদ থেকে ক্রমাগত রস কাটতে লাগলো..শরীরের সমস্ত শিরাউপশিরা এ যেন বিদ্যুত চমকে গেল..রাজু ও এই সুযোগ হারাবার পাত্র নয়ে..সে আশার মাথাটা জোর করে নিজের যন্ত্রটার কাছে নিয়ে আসলো আর তারপরে নিজের বাঁড়াটা আশার গাল এ ঘসতে লাগলো..
আশার শরীরে আগুন লাগলো..গুদ থেকে অবিরাম রস কাটছে..রাজু আরো জোর করে নিজের বাঁড়ার মুন্ডিটা আশার ঠোটএ লাগিয়ে ঘসতে লাগলো..আশা আর কোনোকিছুর কথা না ভেবে নিজের মুখটা হাঁ করে রাজুর বাঁড়াটা মুখে পুরে নিল..
রাজুর মনে হলো কেউ যেন তাকে স্বর্গে নিয়ে এসেছে..এত আরাম জীবনে সে পায়নি ..এই আশার কথা দিনরাত সে ভাবত সেই আশা আজ টার বাঁড়াটা মুখে পুরে চুষছে..
আশা পাগলএর মতন চুষতে লাগলো রাজুর লম্বা ঠাটানো বাঁড়া..এ যেন এক নতুন খেলা, যৌনতার খেলা আশা যা আগে কোনদিন অনুভব করেনি..
কিন্তু এই খেলা অতি ক্ষনস্থায়ী ছিল..কারণ কিছু পরেই রাজু শুনলো আশার মা “রাজু” “রাজু” ডাকতে ডাকতে উপরের ঘরে আসছেন..রাজু প্রচন্ড জোরে আশার মুখে বাঁড়াটা ঘসতে ঘসতে নিজের সাদা থকথকে মাল আশার মুখে-বুকে-চুলে ফেলে দিল আর এক ছুটে নিচে পালিয়ে গেল..
বিয়ের পরেও আশা এই ঘটনা ভেবে গুদে অঙ্গুলি করে গুদের জল খসাত.. তার স্বামী রাজেশ সারাদিন এর ক্লান্তির পরে তাকে কোনরকম এ চুদে ছেড়ে দিত..আশা দিন দিন কাম পাগল হযে উঠছিল..খালি ভাবত ১৭ বছরের ছোকরা চাকরএর
বাঁড়াটা যদি তার ফুটন্ত গুদএ ঢুকিয়ে নিজের কামলালসা একটু কম করতে পারত..কিন্তু তার বিয়ে হযে গেছে আর এখানে তার শশুরবাড়িতে রাজুর আসার কোনো সম্ভবনা এ ছিলনা..
আশার বিবাহিত জীবন অসহ্য হযে উঠেছে..তার রাজেশ এর দুর্বলতা দেখে প্রচন্ড রাগ হত..কিন্তু কিছুই তার করবার ছিলনা..
এদিকে মিস্টার সিনহা অর্থাৎ আশার শশুর তো আশা কে পাবার জন্য ব্যাকুল হযে আছেন..দিনরাত নানা অছিলাএ সে আশার গায়ে হাথ দিত..সুযোগ এর ব্যবহার তিনি ভালই করতে লাগলেন..আশাও মনে মনে একটা খেলা খেলত..
সেও প্রতিদিন ইচ্ছা করে হাথ-কাটা নাইটি পরে শশুর এর সামনে ঝুকে ঝুকে খাবার সার্ভ করত..মিস্টার সিনহা তো কোনরকমএ নিজের ঠাটানো বাঁড়াটা লুঙ্গির তলাএ লুকিয়ে রাখতেন..তিনি পাগল এর মতন অপেক্ষা করছিলেন কি করে আর কবে এই যুবতী কচি মাগীকে চুদবেন..তিনি বুঝতে পেরেছিলেন তার ছেলে আশাকে সুখ দিতে পারেনা..তাই তিনি ঠিক করেছিলেন আশাকে তিনিই চুদবেন এবং আশার গুদ এর গরম কম করবেন..সুশীল কিন্তু অন্য রকমভাবে আশা কে পাওয়ার ফন্দি করছিল..সে রাজেশদের বাড়িয়ে আসা বন্ধ করে দিয়েছে, বুঝতে পেরেছে আশা এক অতি কামুক মাগী আর সে তার সঙ্গে খেলছে..সুশীল মনে মনে ভাবলো এবার সে সুযোগ এর অপেক্ষা করবে..
একদিন সুশীল এসে রাজেশ ও আশাকে তার বাড়িতে নিমন্ত্রণ করলো..আগামী সপ্তাহে তার ছুটি শেষ হবে তাই সে তার বন্ধুদের একটা ছোট পার্টিতে আমন্ত্রণ জানায়ে..
পার্টির দিন আশা ও রাজেশ সুশীল এর এপার্টমেন্টএ ৮.৩০ নাগাদ পৌছায়ে..তারা দেখে সেখানে বেশ কিছু যুবক-যুবতী ফুর্তি করছে..সেখানে দিল্লির এক উঠতি মডেলকেও দেখতে পায়ে আশা , পরে জানা যায়ে সেই মেয়েটি সুশীলএর প্রেমিকা,
তার নাম মিনি, বয়েস ২৭ , সে একটা সরু স্ট্রাপ দেওয়া পিঠ খোলা গাউন পরেছে যেটা থেকে তার ৩৮ সাইজের বিশাল স্তন গুলো যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে..
আশার তো মনে হযে মিনির গাউনটা এতই ছোট যে সে বোধহয় কোনো পান্টিও পড়েনি..
খুব স্বাভাবিক ভাবেই মিনি পার্টির প্রায়ে সমস্ত পুরুষ এর নয়নের মণি হযেছে..
আশার মিনিকে দেখে খুব পছন্দ হযে আর সে হাঁ করে মিনির বুকগুলোর দিকে তাকিয়ে থাকে এই সময়ে হঠাত মিনির দৃষ্টি আশার দিকে পরে আর সে আশাকে তার দিকে হাঁ করে তাকিয়ে থাকতে দেখে বেশ খুশিই হয়..
মিনি দ্রুত সুশীলএর সাথে আশার সাথে আলাপ করতে আসে..রাজেশকে প্রায়ে সবাই লাকি বলে কারণ সে আশার মতন এক সুন্দরী(কামুকি) বউ পেয়েছে..
কিন্তু আশার মনে মিনির এই ছোট জামা পড়া , তার দিকে কামুক ভাবে তাকানো এসবের গভীর প্রভাব পরে..তার গুদ ভিজতে শুরু করে..কিছুক্ষণের মধেই আশার পান্টি ভিজে জবজবে হযে উঠে..
সেই রাতএ বাড়ি ফিরে আশা এক রাম চোদন এর অপেক্ষা এ পাগল..তার সারা শরীরে যেন অগ্নুতপাত হতে চলেছে..কিন্তু রাজেশ প্রতিদিনএর মতন সেইদিন ও তার কামুকি বউ এর গুদ এর জ্বালা মেটাতে অক্ষম হয়..
সারা রাত আশা ছটফট করে আর কামলালসা এ জর্জরিত হযে ওঠে.. পরেরদিন সকালে আশা রাজেশ কে সুশীল এর কথা জিগেশ করতে রাজেশ আশাকে সুশীলএর থেকে দূরত্ব রাখতে বলে..কারণ সুশীল এর চরিত্র ভালনা..সে মাগীবাজ এবং এর
আগেও প্রচুর বিবাহিত মহিলাদের পটিয়ে চুদেছে..
এসব কথা শুনে আশা বেশ ভে পেয়ে যায় , সে ঠিক করে সে সুশীল কে এড়িয়েই চলবে..কিন্তু আশার শরীর তা মানতে চায়না , সুশীলএর কথা ভাবলেই আশার পান্টি ভিজতে শুরু করে..
বেশ কিছুদিন পরে আশা ঠিক করে সে নিজেই তাদের বিবাহিত যৌন জীবনকে সুখী করার চেষ্টা করবে..
তাই সে একটা দামী lingerie(ব্রা-পান্টির সেট) কিনতে যায়ে , যেটা সে রাত এ পড়ে রাজেশ কে গরম করবে বলে ঠিক করবে..
দোকানএ যখন আশা বেছে কিনছে তখন হঠাত কেউ তার নাম ধরে ডাকে , আশা চমকে পিছনে তাকিয়ে দেখে মিনি দাড়িয়ে আছে ও তার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে..
মিনি আশাকে সাহায্য করে একটা বেশ টাইট ব্রা কিনতে..কেনাকাটার পরে দুজনে একসাথে লাঞ্চ করার প্লান করে..প্লান করতে করতে মিনি আশাকে বলে আশা খুব এ সেক্সি ও সুন্দরী তাই সেও মিনির মতন নামী মডেল হতে পারে..
বলতে বলতেই তখন মিনি সুশীল কে ফোনে করে তাদের লাঞ্চ এ নিয়ে যেতে বলে..আশা খুব এ দুশ্চিন্তা এ পড়ল..একদিকে রাজেশ তাকে সুশীলএর থেকে দুরে থাকতে বলেছে..আর এদিকে তার শরীর চাইছে সুশীলএর সাথে সময় কাটাতে..
সেদিন পার্টির রাতে আশা যখনই সুশীল আর মিনির কাছাকাছি এসে পরছিল তখনএ সে যেন কামজ্বালাএ ব্যাকুল হযে উঠছিল..
সে মনে মনে ভাবলো একটা লাঞ্চ করলে কি আর এমন হবে..তখন কি আর আশা জানত এই লাঞ্চ করার সিধান্ত তার জীবনটাকেই পাল্টে দেবে..
যা তাকে ভদ্র ঘরের বউ থেকে কিভাবে এক চোদনখর খানকি মাগীতে রুপান্তরিত করে তুলবে..
এসব সাত-পাঁচ ভাবতে ভাবতে হঠাত আশা শোনে মিনি তাকে বলছে যে তাদের সুশীলের বাড়ি গিয়ে তাকে নিয়ে আসতে হবে কারণ সুশীল বাইক সার্ভিসিং করাতে দিয়েছে..
আশা তার গাড়ি করে মিনির সাথে সুশীলএর এপার্টমেন্ট এ উপস্থিত হয়..
এপার্টমেন্টএ পৌছাতেই মিনি বলে তাকে বাথরুম যেতে হবে এবং সে ঘর থেকে বেরিয়ে যায়ে..
আশা আর সুশীল সম্পূর্ণ একা একটা ঘরে বসে..সুশীল এই সুবর্ণ সুযোগকে হাথছাড়া করতে পারবেনা তাই সে সঙ্গে সঙ্গে আশার একদম কাছে এসে বসে..
আশার মোলাএম গালএ সুশীল একটার পর একটা চুমু খেতে থাকে..সুশীল বলে “আশা তোমাকে আজ খুউব সুন্দর দেখাচ্ছে” , বলতে বলতে সে ইচ্ছা করে আশার বিশাল দুধদুটোর দিকে তাকিয়ে থাকে..
আশার গাল লজ্জা এ লাল হতে সুরু করে..আশা কে লজ্জা পেতে দেখে সুশীলএর মনোবল দ্বিগুন হয়ে যায়ে..
সে আশার একদম মুখের কাছে নিজের মুখটা নিয়ে এসে বলে ” তুমি সত্যি খুব সুন্দরী , তুমি কিন্তু সিরিয়াসলি মডেলিংএর কথা ভাবতে পারো”..
এসব বলেই সে আশা র কোমল ঠোটে চুমু খেতে যায়ে..কিন্তু হঠাত মিনি বাথরুম থেকে বেরিয়ে আসে..আশা মিনিকে দেখে প্রচন্ড লজ্জা পায়ে আর এক ছুটে বাথরুমে ঢুকে পরে..
বাথরুমের ভেতরে আশা নিজের ওপর রেগে যায়ে আর মনে মনে ঠিক করে এবার থেকে সে তার নিজের কাম-পিপাসার্ত শরীরে নিয়ন্ত্রণ রাখবে..
বেরিয়ে এসে এক অদ্ভূত দৃশ্য দেখে আশার শরীরে কামনা আরো বেড়ে যায়ে..সে দেখে সুশীল মিনির ঠোটে চুমু খাছে আর জোরে জোরে মিনির ৩৮ সাইজের কুমড়োর মতন বড় পাছাটা চটকাচ্ছে..
আর মিনি সুশীলকে জড়িয়ে রয়েছে , মিনির বিশাল দুধগুলো সুশীলের বুকে ঘসা খাচ্ছে..
আশাকে দেখে সুশীল মিনিকে ছেড়ে দিয়ে লাঞ্চ করতে যাবার কথা বলে..মিনি বলে ওঠে “কাল সুশীল চলে যাবে , তাই আজ যতটুকু মজা করার করে নিছি..অবশ্য সুশীল আমে বলেছে আজ সারারাত আমায়ে
ঘুমাতে দেবেনা” বলে মিনি খিলখিল করে হেসে ওঠে..
এসব কথা শুনে আশার গুদ তো আবার ভিজতে শুরু করেছে..তার মাথাএ খালি একটু আগের চুম্বনদৃশ্য ভাসছে..
তারপরে তিনজনে মিলে সামনে একটা রেস্টুরান্টএ লাঞ্চ করতে বেরিয়ে পরে..রেস্টুরেন্টএ পৌছে আশা দেখল আশেপাশের সমস্ত পুরুষের নজর তাদের টেবিলের দিকেই..একে আশাকে নীল রঙের একটা শাড়ি পড়েছিল যাতে তাকে ভয়ঙ্কর সুন্দর লাগছিল..
আরেকদিকে মিনি একটা চাপা টপ পড়েছিল যেটা থেকে মনে হছিল যেন তার ৩৮ সাইজের বিশাল দুধগুলো যেকোনো মুহুর্তে ছিড়ে বেড়িয়ে আসবে..
আশা নিজেও ভাবছিল যদি সে মিনির বড় বর দুধগুলো নিয়ে একটু খেলতে পারতো..
আশা আর মিনি পাশাপাশি বসে একেঅপরের গায়ে ঢলে পড়ছিল..মিনি তো প্রায়ই আশার গাল এ চুমু খেতে লাগলো , কান এ কান এ ফিসফিস করে কথার বলার নামে আশার কানের লতিতে ছোট কামর বসাতে
লাগলো..
অন্যদিকে সুশীল চুপ করে মজা দেখতে লাগলো..সে বুঝতে পেরেছিল মিনি আর আশার মধে এক যৌনতার খেলা চলছে , যা শেষ পর্যন্ত তার পক্ষেই যাবে..
সে ভাবলো আজ এ সেই দিন যার সে অতিমাত্র-এ অপেক্ষা করে এসেছে..আজ যদি সব ঠিক চলে তো সে আজ আশার নরম কচি গুদে নিজের অভিজ্ঞ বাঁড়াটা ঢোকাবে..
লাঞ্চের প্রধান আলোচনার বিষয় ছিল আশা ও তার মডেলিং কারিয়ের..সুশীল আর মিনি দুজনেই আশাকে তার সুন্দর শরীর আর অপরূপ রূপের জন্য প্রশংসা করতে লাগলো..
কথাবার্তা চলাকালীন মিনি সুযোগএর সৎব্যবহার করলো আর নানা অছিলাএ আশার গায়ে বুকে গালে মুখে হাথ বোলাতে লাগলো..
আশার আর নিজেকে নিয়ন্ত্রণে রাখা সম্ভব ছিলনা..তার পেন্টি ভিজে চপচপ করছিল..তার শরীর এত গরম হয়ে উঠেছিল যে সে মনে মনে চাইছিল কোনো এক বিশাল বাঁড়া যেন তার কামরসে
ভর্তি গুদ্টাকে চুদে চুদে খাল করে দেয়..
উঠে আশার সময় আশার হঠাত মনে পড়ে যে সে তার ব্যাগটা সুশীলের এপার্টমেন্টএ ফেলে চলে এসেছে..
তাই তারা আবার ওটা ফেরত আনতে সুশীলের এপার্টমেন্টএর দিকে রওনা দেয়..
সুশীলের এপার্টমেন্টএ পৌছে আশা তার ব্যাগটা নিয়েই চলে আসতে চায়..কিন্তু সুশীল ও মিনি দুজনেই আশাকে কিছু ফোটো তলার অনুরোধ করে আটকে দেয়..
মিনি আশাকে জড়িয়ে ধরে বিভিন্ন পোস দিতে থাকে..আশাও মিনির সাথে তালে তাল মিলিয়ে পোস দিতে থাকে..সুশীলের তো সোনাএ সোহাগা সে ক্রমাগত একের পর এক ফোটো তুলতে থাকে..
মিনি এবার আর অপেক্ষা না করে আশার ঠোটে চুমু খেতে শুরু করে..আশাও পাগলের মতন মিনিকে জড়িয়ে প্রতিটি চুম্বন উপভোগ করতে থাকে..মিনি তখন আশার ঘাড়ে , গালে , ঠোটে , কানে চুমু খেতে থাকে..আশা প্রচন্ড গরম হযে ওঠে..
সুশীল এতক্ষণ সমস্ত ঘটনা ক্যামেরাএ তুলছিল..কিন্তু এই দুটো মাগীকে নিজেদের কে এভাবে জড়িয়ে চুমু খেতে দেখে সে আর নিজেকে সামলাতে পারলনা..
চট করে সে নিজের জামা-প্যান্ট খুলে নিজের ৮ ইঞ্চি লম্বা আখাম্বা বাঁড়াতা খেচতে লাগলো..
সে এগিয়ে এসে আশা আর মিনিকে নিজদের আলিঙ্গন থেকে ছাড়িয়ে নেয়..সুশীলকে কে নগ্ন দেখে আশার মাথা খারাপ হতে শুরু করে..তার মাথায়ে চলতে থাকে “না সুশীল না আমাকে তুমি প্লিজ চুদোনা..আমি এক বিবাহিত নারী..”
কিন্তু তার বদলে আশা বলে ওঠে ” ওহ্হ্হঃ মা কি বড়ো তোমারটা সুশীল…আহ্হ হ হ হ হ হ হ ..”
সুশীল বুঝতে পারে এটাই সুযোগ..সে বলে “আশা ডার্লিং ভয় পেয়োনা..আস্তে আস্তে ধরো এটাকে..এটা তোমাযে কামড়াবেনা..”
সে আস্তে করে আশার হাথটা নিজের লম্বা মত বাঁড়াএ রেখে দেয়..
আশার চোখগুলো বড়ো বড়ো করে খোলা..গলা শুকিয়ে গেছে..মিনি আশারএই অসারতা দেখতে পেয়ে নিজেই এগিয়ে গিয়ে সুশীলের বাঁড়াটা চুষতে জয়ে..কিন্তু সুশীল জোর করে তাকে সরিয়ে দিয়ে আশার মুখটা নিজের বাঁড়াতে নামিয়ে আনে..
আশার মুখটা নিজে থেকেই হাঁ হয়ে যায়..সুশীল বুঝতে পারে সে তার মতলবে সফল হয়েছে..আর ধীরে ধীরে সে তার ৮ ইঞ্চি লম্বা বাঁড়াটা আশার মুখে ঢুকিয়ে দেয়..
জীবনে এই নিয়ে দ্বিতীয়বার আশা বাঁড়া মুখে নিচ্ছে..বিয়ের আগে তাদের ছোকরা চাকর রাজু আর এখন বিয়ের পরে সুশীল..
তার নিজের স্বামী বিছানাতে এত পারদর্শী নয়ে..কোনরকমে একবার চুদেই সে ক্লান্ত..
সুশীল নিজের বাঁড়াটা একবার আশার মুখ থেকে বের করছে আর একবার ঢোকাছে..আশাও এখন খুব মন দিয়ে সুশীল এর ডান্ডাটা চুষছে..
মিনি এতক্ষণ বসে না থেকে অবিরাম এই দৃশ্যগুলোর ফটো তুলছে..সে জানে ইন্টারনেটএ এসব ছবির খুব ভালো ডিমান্ড..নতুন বউ পরপুরুষের ধন চুষছে এই ফটো তো খুউব দামী..
আশা এতক্ষণ সুশীলের বাঁড়া চুস্ছিল এবার সে আস্তে আস্তে সুশীলের হাঁসের ডিমের মতন বড়ো বিচিগুলো চুষতে লাগলো..
সুশীল মজা করে আশাকে জিগ্গ্যেসা করে ” ভালো লাগছে চুষতে বৌদি ??”..
আশা কোনরকমে গারগেল করে উত্তর দেয় “উমমম” , কিন্তু সে তার চোষা থামায়না..
সুশীল ধীরে ধীরে করতে করতে এবার হঠাত জোরে জোরে আশার মুখটাকেই চুদতে শুরু করে..
কিছুক্ষণের মধেই প্রচুর পরিমানের বীর্য সে আশার মুখে গালে চুলে মাখামাখি করে দেয়..
মিনিও কামেরা ছেড়ে এবার আশার মুখ ,গাল থেকে সুশীলের বীর্য খেতে আসে..তারা দুজন আবার চুম্বন লীলা এ মেতে ওঠে..
আশা এবার মিনির জামাটা খুলে দেয়..মিনির ৩৮ সাইজের বিশাল দুধগুলো কোনরকমে একটা ব্রা ধরে রেখেছে..
আশা পাগলের মতন মিনির দুধগুলো ডলতে থাকে..এদিকে ব্রাটা টাইট হয়ে গেছে তাই মিনি চট করে নিজের ব্রাটাও খুলে ফেলে..দুজন দুজনকে খেয়েই ফেলতে চায়..
সুশীল দুটো কামুকি মাগীকে নিজেদের মধে জড়াজড়ি করে চুমু খাছে বুক চোষাচুষি করতে দেখে আবার গরম হয়ে যায়..তার নেতানো বাঁড়াটা আবার বড়ো হতে থাকে আর কিছুক্ষণের মধেই সেটা তার আসল সাইজএ ফেরত আসে..
আশার কামলালসা দেখে সুশীল আর সময় নষ্ট করতে চায়না..
সে আশাকে কোলে করে নিজের বেডরুমে নিয়ে যায় যেখানে এসি চলছে..
সে আর দেরী না করে আশার ব্লাউজটা ছিড়েই ফেলে আশার বড়ো বড়ো দুধগুলো কামড়ে কামড়ে খেতে শুরু করে..আশার নরম বোঁটাগুলো চুষতে থাকে..মাঝে মধে কামড়েও দেয় আর আশা তখন আওয়াজ করে উঠে “আঃহঃহ্হ্হঃ”
মিনি সুশীলকে সাহায্য করে আশাকে নগ্ন করতে..আশার শাড়ি-সায়া খুলে দেয় কিন্তু আশার পেন্টি চুপচুপে ভিজে গেছে কামরসে..এটা দেখে সুশীল আর পেন্টি খোলবার পরিশ্রম না করে পেন্টিটাও ছিড়েই ফেলে..
আশাকে খাটে শুইয়ে দেয় আর পা দুটো সুশীল নিজের কাধের উপর তুলে ধরে নিজের বাঁড়াটা আশার রসে ভেজা গুদের মুখের সামনে নিয়ে আসে..
ধীরে ধীরে সুশীল তার বাঁড়ার মুন্ডিটা আশার গুদে ঢোকায়ে..আশা ব্যথাএ ককিয়ে ওঠে..তার স্বামীর বাঁড়াটা মাত্র ৫ ইঞ্চি যা খুবই ছোট সুশীলের এই ৮ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বাঁড়ার কাছে..
আশা চিত্কার করে ওঠে “আঃ মা আমি নিতে পারবনা..তোমার বাঁড়াটা প্রকান্ড সুশীল..আমার গুদে ঢুকবেনা..আঃআঃআঃআঃআঃআঃআঃআঃ”
সুশীল আশার গুদ এতো টাইট হবে কল্পনা করেনি..কারণ আশা তো বিবাহিত , সুশীল বুঝতে পারে রাজেশএর কথা..আর সে মজা করে বলে “দাদা তোমাকে চুদতে পারেনা বৌদি..আজ আমি তোমাকে চুদে দেখাবো..গুদ ফাটিয়ে দেব তোমার..চুদে চুদে গুদ্তা খাল করে দেবো..অনেক দেখাতে আমাকে নিজের শরীর , অনেক ভেবেছিলে আমার সাথে খেলা করবে..আজ সব শেষ , আজ আমি তোমাকে বুঝব একটা আসল মরদ চুদলে কি মজা পাব যায়..”
এসব শুনে আশা প্রথমে ভয় পেয়ে যায়..সে ভাবে সুশীল তার ওই প্রকান্ড বাঁড়াটা জোর করে ঢুকিয়ে দেবে তার গুদে..কিন্তু না সুশীল অনেক বড়ো খিলাড়ি..
সে ধীরে ধীরে আশার গুদ্তা চাটতে থাকে..চেটে চেটে সে গুদে আবার জল ঝরতে সুরু করে..সুশীল এরই অপেক্ষায়ে ছিল , এবার সে তার বাঁড়াটা আশার গুদে আস্তে আস্তে ঢোকাতে থাকে..
ধীরে ধীরে চুদতে সুরু করে সুশীল আশাকে..কিছু পরে আশার শরীর আবার গরম হয়ে যায়..আর সে সুশীল কে জড়িয়ে ধরে আরও কজরে করতে অনুরোধ করে.. “আরোওওওওওওওওওওওওও জোরে কর সুশীলললললললললললল..আহহহহহহহহহহহহহহ “..সুশীল এবার আশাকে জোরে জোরে ঠাপাতে লাগলো..আশার একদম টাইট রসালো গুদ সুশীল চুদে চুদে ফাটিয়ে দিতে লাগলো..
সুশীলের মনে হচ্ছিল সে যেন একটা কুমারী মেয়েকে চুদছে..এক বিবাহিত নারীর এত টাইট গুদ হতে পারে সুশীল কল্পনা করতে পারেনি..
সে বুঝতে পারলো আশা কেন এত কামুকি , কারণ তার বর রাজেশ তাকে ভালো মতন চুদতে পারেনা..
সুশীলের বড় বড় বিচিগুলো আশার পাছাতে লেগে আওয়াজ হতে লাগলো “..থপ.. থপ.. খাপ.. খাপ..”
দুজনের শরীর ঘামে ভিজে উঠেছিল এবং ঘর জুড়ে সুধু সুশীল আর আশার চোদাচুদির শব্দ হতে লাগলো..
সুশীল মন ভরে জোরে জোরে ঠাপাতে লাগলো , সে প্রাণ ভরে আজ চুদতে চায়..এরম কামুকি বিবাহিত মাগির টাইট গুদ চুদতে পেরে তার মন খুশি হযে গেছিল..
আশার সারা শরীর এই প্রচন্ড চোদনের সাথে তাল মিলিয়ে প্রতিক্রিয়া দিতে লাগলো..সে জীবনে প্রথমবার একজন “পুরুষের” কাছে চোদানো খেয়ে মনে খুব শান্তি পেয়েছে..
সুশীল ক্রমাগত “খাপ খাপ” করে চুদে যেতে লাগলো..আর এদিকে আশার জল খোস্তে চলেছে , সুশীল সেটা বুঝতে পেরে হঠাত করেই আশাকে ঠাপানো বন্ধ করে দিয়ে নিজের বাঁড়াটা আশার গুদে ঢুকিয়ে রেখে দিল..
আশা পাগলের মতন চিত্কার করে বলে উঠলো “শুওরের বাচ্ছা চোদ আমাকে , থামাচ্ছিস কেন খানকির ছেলে ? জোরে জোরে ঠাপা , গুদটা ফাটিয়ে দে আমার..এতদিন ধরে চুদতেই চাইতিস আজ আমি
তোকে বলছি চোদ আমাকে..জোরে জোরে জোরে চোদ..আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ..আইইইইইইইইইইইইইইই উইইইইইইইইইইইই মাআআআআআআআআআ ..”
আশার মুখে এরকম নোংরা ভাষা শুনে মিনি আর সুশীল দুজনেই প্রথমে চমকে গেলেও বুঝতে পারলো আশা কতটা কামুকি..কতটা কামলালসা তার মধ্যে আছে..
সুশীল আবার তাকে ঠাপাতে শুরু করলো..এবার একেবারে লম্বা লম্বা ঠাপ মারলো কিছুক্ষণ তারপরে জোরে জোরে ঠাপাতে শুরু করলো..
আশা ক্রমাগত পাছা তুলে তুলে ঠাপের সাথে শরীরটাকে মিলিয়ে দিতে লাগলো..
আশা আর বেশিক্ষণ ধরে রাখতে পারলো না..সে জল খসিয়ে দিল ” উইইইইইইইইইইইই মাআআ..”..
সুশীলও কিছু পরেই আশার গুদে বীর্যপাত করলো..প্রায় এক মিনিট ধরে সে আশার গুদে বীর্য ঢালতে লাগলো..
মিনি এতক্ষণ নিজের গুদে আংলি করছিল..সুশীল আশাকে ছেড়ে দিলে মিনি ঝাপিয়ে পড়ল আশার শরীরে..
মিনি আশার গুদটা পাগলের মতন চাটতে লাগলো..চেটে চেটে মিনি আশার গুদ থেকে সুশীলের বীর্য খেতে লাগলো..
আশার গুদটা ওরম রাম চোদনের ফলে লাল হযে গেছিল..মিনি চুদে চুদে আশাকে আবার গরম করে তুলল আর আশাও মিনি গুদ চাটতে লাগলো..
সে এক অসাধারণ দৃশ্য আশা আর মিনি ইংরিজির ৬-৯ এর মতন একে অপরের গায়ে শুয়ে গুদ চেটেপুটে খেতে লাগলো..দুটো কামুকি মাগীকে একে অপরের গুদ চাটতে দেখে সুশীল আবার গরম হয়ে উঠলো..
তার শক্ত ডান্ডাটা আবার খাড়া হয়ে উঠতে লাগলো..
সে একেবারে জোর করে আশাকে মিনির থেকে সরিয়ে নিয়ে আসলো..সে নিজে একটা দুলুনি-চেয়ারে বসলো , আর আশাকে হাথের ইশারাএ তার কোলের উপরে বসতে নির্দেশ করলো..
আশা সুশীলের শক্ত মত বাঁড়াটা একবার দেখল..দেখে ধীরে ধীরে সে সুশীলের কোলে উঠে বসতে লাগলো আসতে আসতে..তার জলন্ত গুদে সুশীলের মত লম্বা মাগ্শের দন্ডটা ইঞ্চি ইঞ্চি করে ঢুকতে লাগলো..
তারপরে যখন সুশীলের ৮ ইঞ্চি দানবিক বাঁড়াটা আসার গুদের মধে পুরোটা ঢুকে গেল তখন সুশীল আসার দুধগুলো নির্দয় ভাবে চটকাতে লাগলো..আসার দুধ্গুলোকে সে কামড়ে কামড়ে লাল করে দিল , দুধের বোঁটাগুলো চুসে চুসে
আশাকে পাগল করে তুলল..
সুশীল পাকা খেলওয়ার..ইচ্ছা করে সে আশাকে জিগেশ করলো “কেমন লাগছে বৌদি ? বলো বলো কেমন লাগছে ?” প্রশ্ন করতে করতে জোরে সে আসার দুধগুলো টিপতে লাগলো আর মাঝে মাঝে বোঁটাগুলো কামড়ে দিতে লাগলো..
আশা শীত্কার করে উঠতে লাগলো..
আসার গুদটা পুরো ভরে রেখেছিল সুশীলের প্রকান্ড বাঁড়াটা , আর সুশীল যেভাবে আসার বুকগুলো নিয়ে খেলা করছিল তাতে আশা আর বেশিক্ষণ ধরে রাখতে পারলনা..
আবার সে তার গুদের রস বইয়ে দিল..
সুশীলের মাথাএ যতরকমের সব দুষ্টু বুদ্ধি খেলতে লাগলো আর হঠাত সে মিনিকে বলল আসার কাঁধদুটো তুলে ধরে রাখতে..
আর সে নিজে আসার ভারী পোঁদটা ধরে উঠিয়ে রাখল..এর ফলে আসার শরীরটা শুন্যে ভেসে রইলো..
আর সুশীল এবারে নিজের লেওরাটা দিয়ে আশার গুদটা জমিয়ে চুদতে লাগলো..আশা নিজের স্বপ্নেও কোনদিন এইভাবে চোদবার কথা ভাবেনি..
সে পুরো পাগলের মতন শীত্কার করতে লাগলো “আহহ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ হ ..শালা খানকির ছেলে, গুদমারানীর বেটা..চোদ আমায়ে চোদ চোদ চোদ চোদ চোদ চোদ..
আহহ হ..”
সুশীল আশার মুখে এইরকম ভাষা শুনে খেপা ষাঁড় এর মতন চুদতে লাগলো আশার গুদে মাল ঢেলে দিল..তারপরে সে আর মিনি দুজনে মিলে আশার ভারী শরীরটা ধরে খাটে সুইয়ে দিল..”
মিনি এবার সুশীলের কাছে এসে তাকে ধরে চুমু খেতে লাগলো আর তার নেতানো বাঁড়াটা নিয়ে খেলা করতে লাগলো..
সুশীলের অসাধারণ ক্ষমতা তাই তার বাঁড়া আবার শক্ত হয়ে গেল..
এবার সুশীল মিনিকে খাটে সুইয়ে নিজের বাঁড়াটা মিনির দুধের খাজে ঢুকিয়ে বুক-চোদা করতে লাগলো..
মিনির বিশাল বুক গুলো শক্ত হাথের চেপে ধরে লাল হয়ে উঠলো কিন্তু দুজনেরই সেদিকে কোনো ভ্রুক্ষেপ নেই..
আশার গুদ তো এদিকে এই দৃশ্য দেখে আবার ভিজে চপচপে হয়ে গেছে..আশার নিজের শরীরের ওপর আর কোনো কন্ট্রোল থাকলোনা..
তার গুদের মাংসপেশীগুলো আরো চোদন পাওয়ার জন্য কুটকুট করতে লাগলো..
আশার মনে হলো তার গুদের মধ্যে প্রচন্ড গরম একটা বিস্ফোরণ ঘটতে চলেছে..
আশার এই অবস্থা দেখে সুশীল আর সময় নষ্ট করলনা .. সে জানে সে যখন খুসি মিনি কে চুদতে পারবে.. কিন্তু আশার মতন গরম কামুকি খানকি বিবাহিত মাগীকে সে আবার কবে চুদতে পারবে কে জানে..
তাই সে মিনিকে ছেড়ে আবার আশাকে ধরল..সুশীল আশার ভারী বুকগুলো কামড়াতে-টিপতে লাগলো , আশাও সুশীলকে চুমু খেতে লাগলো..
সুশীলের মাথায়ে চোদবার বুদ্ধি ভরপুর , সে তাই আশা আর মিনিকে পাশাপাশি শুইয়ে দিল..
আশার ডান পা আর মিনির বাঁ পা তুলে ধরল আর একবার সজোরে আশার নরম গুদে নিজের বাঁড়াটা দিয়ে এক রাম ঠাপ মারলো..এভাবে দুচারবার ঠাপিয়ে সুশীল আশার গুদ থেকে নিজের বাঁড়াটা পুরো বের করে নিয়ে
মিনির রসালো গুদে ঢুকিয়ে দুচারবার ঠাপালো..এভাবে সে দুজন মাগীকে একসাথে এক বিছানায়ে চুদতে লাগলো..
আশা আর মিনির গুদ থেকে হরহর করে রস বেরোতে লাগলো..
আশা জীবনে এতক্ষণ চোদাচুদি করেনি কিন্তু তবু তার মধ্যে একটুও ক্লান্তি বা অসস্তি আসেনি..
সে আয়েশ করে সুশীলের ঠাপ খেতে লাগলো আর মিনির বিশাল দুধগুলো টিপে টিপে লাল করতে লাগলো..
সুশীলের অমানুষিক দম দেখে আশা স্তম্ভিত হয়ে গেছে..তার স্বামী রাজেশ মাত্র ৫-৭ মিনিটের বেশি তাকে চুদতে পারেনা..
আর একবার চুদে মাল ফেলার পরে পরের ৩-৪ দিন আর চোদেও না..তাই আশা মনে মনে সুশীলের ক্ষমতার তারিফ না করে পারলনা..
একে তো এইরম বিশাল আখাম্বা বাঁড়া তার উপর সেই বাঁড়া দিয়ে একসাথে একবারে ২টো মাগীকে চুদে চুদে খাল করে দিচ্ছে..
সুশীল এবার বুঝলো তার মাল বেরোবে তাই চোদার গতি কমিয়ে আশার মুখের মধ্যে তার প্রকান্ড বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে চুষতে বলল..আশাও মনের সুখে চুষতে লাগলো..
সুশীল আর পারলনা , একটা বিবাহিত বউ নিজের দেওরের বাঁড়া চুষছে তাও আবার আশার মতন সুন্দর একটা বউ..এই দৃশ্য দেখে সুশীল পরায়ে এক কাপ মাল আশার মুখে ঢেলে দিল..
আর তারপরে নিজের বাঁড়াটা আশার মুখে-ঘাড়ে-চুলে-গলাযে লাগিয়ে দিল..
সে তারপরে বিছানায়ে শুয়ে পরে আশার নরম শরীরটা কামড়ে কামড়ে খেতে লাগলো..
কিছুক্ষণ পরে আশা পেচ্ছাব করতে উঠলো..বাথরুমে গিয়ে সে তার মুখটা আয়নায়ে দেখে চমকে গেল..সারা মুখে বীর্য লেগে আছে আর ঘাড়ে-বুকে-মুখে লাল লাল কামড়ানোর দাগ হয়ে আছে..আশা নিজের চুলের সবসময় যত্ন নিত..
কিন্তু সুশীল আজ তার চুলে মাল ফেলে চুলের কিছু অংশে জট পাকিয়ে গেছে…
আশার নিজের চুলগুলোর এই অবস্থা দেখে খুবই মুষড়ে পড়ল..সে ভাবতে লাগলো সে কি করে এই অবস্থায়ে বাড়ি যাবে ?
সে তার সারা শরীরে কামড়ানোর দাগ দেখে মনে মনে ভাবলো “আমাকে কিছুদিন রাজেশের থেকে দুরে থাকতে হবে যতদিন না এই দাগ গুলো মিলিয়ে না যায় “
রাজেশের কথা মনেপর্তেই আশা ঘড়িতে দেখল ৫.৩৫ বাজে..তাকে এখুনি বাড়ির জন্য রওনা দিতে হবে..নাহলে সে কিছুতেই সময়ে পৌছাতে পারবেনা..
তারা দীর্ঘ ৩ ঘন্টা ধরে চোদাচুদি করছিল..আশা আবার সুশীলের স্টামিনার কথা ভেবে মিনির ওপর ঈর্ষানিত বোধ করতে লাগলো..
এরপরে আশা বাথরুম থেকে বেরিয়ে নিজের জামাকাপড় খুজতে লাগলো..
সুশীল হঠাত দেখল আশা ঝুকে পরে শাড়ি খুজছে এর ফলে আশার বিশাল পাছাটা সুশীলের মুখের সামনে আছে..টা দেখে সুশীল আবার গরম হয়ে উঠলো আর আশার পাছার দাবনা দুটো টিপতে টিপতে
বলল “বৌদি শালী তোমার বড় পোঁদটাই তো মারা হলনা..আমি তোমার গাঁড় মারব এখনি” বলে সে তার বাঁড়াটা খেচতে লাগলো..
কিন্তু আশা এবার নিজেকে সামলে নিয়ে বলল “না সুশীল তোমার দাদা এসে পরবেন আমায়ে তার আগেই বাড়ি ঢুকতে হবে..প্লিজ আজকে আর নয়..অন্য কোনদিন আসব আমি..”
বলেই আশা জলদি জলদি নিজের জামাকাপড় তুলে পড়তে লাগলো..
কিন্তু তার শাড়িতে বিভিন্ন জায়গায়ে সুশীলের বীর্যের দাগ লেগে আছে..আশার কান্না পেয়ে গেল তার শাড়িটা কিছুতেই এখন ঠিক করা সম্ভব না..
আর তার ব্লাউজটা পুরো ছিড়ে ফেলেছিল সুশীল..আশা খুব ভয় পেয়ে গেল যে সে বাড়ি কি করে ফিরবে ??
এদিকে সময়ও বেশি নেই , আশার তো মাথা খারাপ হওয়ার অবস্থা..
তখন মিনি আশাকে বলে যে তার কাছে সুধু একটা কালো গবন আছে যেটা সে সেই রাতের পার্টিতে পরেছিল..
কিন্তু সেটা খুব এ ছোট আর টাইট , আশা নিরুপায় হয়ে সেটাই পড়তে লাগলো..
আয়নায়ে নিজেকে দেখে আশার মনে হলো সে পাক্কা একটা কল গার্ল..আশার কাছে কোনো পান্টিও ছিলনা কারণ সুশীল তার পান্টির দফারফা করে দিয়েছে..
ড্রেসটা পরে আশাকে বিভত্স ভয়ঙ্কর সেক্সি লাগছিল..মোটা মোটা উরু দুটো উন্মুক্ত , ব্রা-এর ওপর দিয়ে তার নিপিলগুলো (দুধের বোঁটা) ঠিকরে বেরিয়ে আসবে মনে হছে কারণ ড্রেসটা খুব টাইট ..
আর পান্টি না থাকায়ে তার ভয় হলো যে কেউ তার গরম গুদটা দেখতে পারবে..
আশা বেড়িয়ে দেখল বাইরে খুব বৃষ্টি হছে..তার বাড়ি ফিরতে অনেক দেরী হয়ে যাচ্ছে এদিকে তার গাড়িও স্টার্ট নিচ্ছেনা..
সবদিক থেকে এত বিপদ যে আশা গাড়িতে বসে কাদতে লাগলো..
তার মনে হলো সে এইরকম পাপ করেছে তাই আজ এই অবস্থা তার..
একবার ভাবলো সুশীলদের ফ্লাটএ ফিরে যাবে..কিন্তু পরক্ষনেই মনে হলো রাজেশ জানতে পারলে প্রচন্ড ঝামেলা হবে..
তাই আর সময় নষ্ট না করে আশা বাস স্টান্ডে এসে দাড়ালো..পার্কিং থেকে গাড়ি অবসি আসতে গিয়ে আশা ভিজে চান করে গেল..একে ওরম একটা ছোট ড্রেস তারউপর বৃষ্টিতে ভিজে গিয়ে সেটা একদম তার শরীরের সাথে সেটে গেল..
বাস স্টান্ডের ধরে কিছু লোফার ছেলে ছিল তারা আশার দিকে তাকিয়ে সিটি মারতে লাগলো..নোংরা কিছু মন্তব্য করলো..একজন তো এসে আশার গায়ে হাথ দেবার চেষ্টাও করলো..
আশার ভয়ে করুন অবস্থা..
এদিকে বাসের দেখা নেই..কিন্তু ভগবান যেন আশার ওপর একটু সদয় হলেন আর আশা দেখল একটা সাদা আ্যম্বাসাডার গাড়ি এসে দাড়ালো..
গাড়ির কাঁচ নামিয়ে ড্রাইভার জিগেসা করলো “কোথায়ে যাবেন?”..আশা দেখল গাড়িতে আরো অনেকগুলো লোক রয়েছে..
আশা বুঝলো এটা একটা শাটেল গাড়ি..আশা জায়গার নাম বলাতে দুজন লোক গাড়ি থেকে নেমে দাড়ালো আর আশাকে ঢুকতে বলল..এতগুলো লোক দেখে লোফার ছেলেগুলো সরে দাড়িয়েছে..
আশা গাড়িতে উঠে পড়ল..তার ডানদিকে একজন আর বাঁদিকে দুজন বসলো..পিছনের সিটে চারজন বসায়ে অনেক চেপে চুপে বসতে হলো..
আশা মনে মনে ভগবান কে অনেক অনেক ধন্যবাদ জানালো..আর ড্রাইভারও গাড়ি চালাতে লাগলো..বৃষ্টির জন্য জোরে চালানো যাছেনা..রাজেশ এরমধ্যে আশাকে মোবাইলে ফোন করে বলল তার বাড়ি ফিরতে ৯টা বাজবে..
আশা ভাবলো যাক এ যাত্রা সে বেচে গেছে..
হঠাত আশার মনে হলো তার পাশের লোকটা নিজের কনুই দিয়ে তার ভারী বুকগুলো ছোয়ার চেষ্টা করছে..
লোকগুলো নিজের মধ্যে গল্প করছিল..আশা বুঝলো প্রত্যেকেই মদ্যপ গাড়িতে আর ড্রাইভারও নেশা করেই চালাচ্ছে..
এবার আশার ডানদিকের লোকটা কোনো কথা না বলেই আশার উরুতে হাথ বোলাতে লাগলো..আশা খুব ভয় পেয়ে গেছে..
ডানদিকের লোকটাও বুঝে গেছে যে এ কিছুই বলবেনা..তাই সে বেশ আয়েশ করে আশার বাঁদিকের দুধ টিপতে লাগলো..আশা খুবই কামুকি তাই সেও ধীরে ধীরে গরম হযে উঠতে লাগলো..
লোকটা এবার নিজের মুখটা আশার মুখের কাছে নিয়ে এসে আশাকে চুমু খেতে লাগলো..আশাও তাকে পাল্টা চুম্বন করলো..
অন্য লোকগুলো বুঝে গেছে যে মাগী গরম হয়ে গেছে তাই যে যার মতন ইছে আশার নরম গরম শরীরটা চটকাতে লাগলো..
একজন তার দুধগুলো চুষতে লাগলো আর আশার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলো..
আশা গত ৩ ঘন্টা ধরে ওরকম অমানুষিক চোদন খাবার পরেও তার গুদ থেকে হর হর করে রস বেরোতে লাগলো..
আশার বাঁদিকে বসা লোকটা আশার হাথে নিজের বাঁড়াটা ধরিয়ে দিয়ে খেচতে বলল..
এরকম এ চলছিল আর গাড়িতে বসা প্রত্যেকে এই গরম খানকি মাগীটাকে চোদবার প্লান করছিল কিন্তু ততক্ষণে বৃষ্টি থেমে গেছে আর বাইরে ট্রাফিকও বেশি..
সিগনাল দাড়িয়ে থাকার সময় একজন পুলিস সার্জেন এগিয়ে এলো আ্যম্বাসাডারের দিকে..ড্রাইভারের নির্দেশ মতন সবাই ঠিক হয়ে বসলো..
এদিকে এই পুলিসটা আশার বর রাজেশের এক বন্ধু..সে আশার বিয়েতে এসেছিল তাই সে এক নজরেই চিনতে পারল আশাকে..বলল “বৌদি তুমি এখানে এই অবস্থায়ে কি বেপার?”
এক এক করে প্রত্যেককে গাড়ি থেকে নামিয়ে সার্জেন চেক করলো..আর বুঝলো প্রত্যেকেই মদ্যপ..সার্জেন সাথে থাকা কনস্টেবেলদের দিয়ে লোকগুলোকে আটকে রাখল..
সে বেশি সময় এদের পিছনে নষ্ট করলনা তার নজর তখন আশার গরম শরীরের দিকে..
আশা ন্যাকা ন্যাকা গলায়ে বলল “আমাকে একটু বাড়ি ছেড়ে দেবেন প্লিজ..দীপঙ্করদা “
সার্জেনের নাম দীপঙ্কর..সে বলল “হ্যা বৌদি নিশ্চই চলুন আমার বাইকে করে আপনাকে নামিয়ে দিছি”
দীপঙ্কর বুঝে শুনে ইচ্ছা করে বার বার ব্রেক দিয়ে চালাতে লাগলো..যতবার ব্রেক মারলো ততবার আশার বিশাল দুধগুলো দীপঙ্করএর পিঠে ঘসা খেতে লাগলো আর দীপঙ্করের লাওরাটা
ঠাটিয়ে কলা হয়ে উঠলো..আশাও ইচ্ছা করে দীপঙ্করের গায়ে জড়িয়ে বসেছিল..আর হঠাত কি মনে করে সে দীপঙ্করের প্যান্টের ওপর দিয়ে তার বাঁড়াতে হাথ দিয়ে দেখল সেটা একেবারে বিশাল হয়ে আছে..
দীপঙ্কর একটা ফাঁকা জায়গা দেখে বিক দার করলো..সে আশাকে চুমু খেতে লাগলো আর আশার দুধগুলো টিপতে লাগলো..আশা পাগলের মতন চুমু খেল দীপঙ্করকে..
হঠাত আশা দীপঙ্করের প্যান্টের চেনটা খুলে বাঁড়াটা বের করে মুখে পুরে চুষতে লাগলো..
এতক্ষণ হাথ দিয়ে খেচানোর পরে আশা মুখে নিয়ে চুসে দিতে দীপঙ্কর আর ধরে রাখতে পারলনা আর সে আশার মুখে বীর্য ঢেলে দিল..
তারপরে সে রুমাল দিয়ে আশার মুখ চুল গলা মুছিয়ে দিয়ে তাকে বাড়ির সামনে নামিয়ে দিয়ে চলে গেল..
যাবার আগে সে আশার পোঁদএ একটা চাটি মেরে বলল “আবার দেখা হবে..তুমি খুব ভালো চুষতে পর বৌদি..আই লাভ উ “
আশাও মুচকি হেসে বাড়ির গেট খুলে ঢুকে পড়ল..
বাড়ি ঢুকতে গিয়ে আশা মনে মনে ঠাকুরকে ডাকতে লাগলো যেন কেউ তাকে এই বিশ্রী খোলামেলা পোশাকে না দেখে ফেলে..
তার ভাগ্গ্য ভালো ছিল যে সেই সময় সামনে কেউ ছিলনা তাই সে চুপিসারে নিজের ঘরে ঢুকে পড়ল আর সঙ্গে সঙ্গে ঘরের দরজা লক করে দিল..
কিন্তু আসার ভাগ্য ভালো ছিলনা সে দেখল তাদের কাজের মেয়ে বীণা ঘর পরিষ্কার করছে..আশা তার দিকে চোখ তুলে তাকাতে সাহস পেলোনা..
বীণা বুঝলো তার এই গরম মালকিন আজ পরপুরুষকে দিয়ে চুদিয়ে এসেছে আর আসার পোশাক দেখে সেও একটু অপ্রস্তুত হয়ে পড়ল..
বীণা একগাল হেসে আশার ঘর থেকে বেরিয়ে গেল..
এর মধ্যে আশার শশুর মিস্টার সিন্হাও আশাকে ঢুকতে দেখে ফেলেছিল..সে চমকে গেছিল তার বৌমাকে এরকম একটা বিভত্স পোশাকে বাড়ি ঢুকতে দেখে..
তার ভালো করেই মনে ছিল যে আশা বাড়ি থেকে বেরোনোর সময় শাড়ি পড়েছিল কিন্তু এখন সে একটা টাইট গাউন পরে ফিরেছে..
আর আশার চোখমুখও দেখে বুঝতে পারল যে আশাকে আজ এক বা একাধিক লোক চুদেছে..
সেইদিন আর তার কিছুদিন আশা নিজে থেকেই রাজেশের সাথে সেক্স থেকে বিরত থাকলো..রাজেশ তো খুশিই হলো কারণ সে রোজই ক্লান্ত হয়ে ফিরত..
রাজেশ জানতেও পারলনা আশা তার ভাই সুশীল আর তার বন্ধু দীপঙ্করকে দিয়ে চুদিয়ে এসেছে…
আশা কিন্তু ধীরে ধীরে তার শশুর আর কাজের মেয়ে বীনার তার প্রতি একটা ব্যবহারের পরিবর্তন লক্ষ্য করলো..
মিস্টার সিনহা আজকাল সুযোগ পেলেই আশার বুকে পোঁদে হাথ লাগাত..
আশা চেষ্টা করত সবসময় তার শশুরের থেকে দুরে থাকার..তার ভয় করত কিছু ভুল হয়ে গেলে..যদিও তার ভালই লাগত তাকে এইভাবে কেউ দেখলে বা হাথ লাগালে..
কিন্তু তাও সে ভয়ে পেত কারণ মিস্টার সিনহা তার শশুর..
এদিকে বীণারও সাহস বেড়ে গেছে , সে প্রায়ই আশার কাছ থেকে পারফিউম, লিপস্টিক, টাকা ইত্যাদি চাইতে লাগলো..আশাও তাকে খুশি করার জন্য বীনার এই চাহিদা মেটাতে লাগলো..
কিন্তু আশা ভাবত বীণা বেশি কিছু না চেয়ে বসে..
আশা নিজে নিজের ভুল বুঝতে পেরেছিল সে আর চাইতনা যে মিনি বা সুশীল বা দীপঙ্কর আবার ফিরে এসে তাকে বিরক্ত করুক..
কিন্তু তাদের দোষ দিয়ে তো লাভ নেই..আশা ভালো করেই জানে তার শরীরে এক অদ্ভূত কামক্ষুধা আছে যেটা তার স্বামী রাজেশ মিটিয়ে দিলে তাকে পরপুরুষের সঙ্গে সম্পর্ক করতেই হতনা..
এইসব ভেবে আশা রাজেশের ওপর মনে মনে একটু ক্ষুব্ধ হলো..
যদিও আশা কিছুতেই রাজু,মিনি,সুশীল,দীপঙ্করদেরকে মন থেকে ভুলতে পারছিলনা..
সে সারাদিন কল্পনা করত কেউ তাকে চুদবে..চুদবে যেমন করে একটা ষাঁড় একটা গরুকে চড়ে সেরকম করে চুদবে..
তার এসব চিন্তা করলেই গুদের রস বেরোত আর তাকে নিজে নিজেই গুদে অঙ্গুলি করে নিজেকে শান্ত করতে হত..
সে এবার ভাবলো যদি এতলোক পারে তাহলে রাজেশ কেন পারবেনা..
সে স্থির করলো এবার সে রাজেশকে গরম করবে..তারপর হয়ত রাজেশও তাকে সমান সুখ দিতে পারবে..
আশা রাজেশকে তার জীবনের কথা জানতে চাইতো..সে কয়টা মেয়েকে চুদেছে ? কত গার্লফ্রেন্ড ছিল ? ইত্যাদি..
কিন্তু রাজেশ জানিয়েছিল তার কোনদিন কোনো গার্লফ্রেন্ড ছিলনা আর চোদাচুদির কথা বললে এড়িয়ে যেত প্রশ্নগুলো..
আশা অনেক পটিয়ে জানতে পারল রাজেশ কেবল দু -তিনবার বেশ্যাবাড়িতে গেছে তাও বিয়ের আগে আর তাছাড়া তার আর কোনো সেক্সের অভিজ্ঞতা নেই..
রাজেশ এটাও জানালো যে তার সেই রেন্ডি বেশ্যা মাগিগুলোকে চুদতে খুব ভালো লেগেছিল..তাদের নোংরা ভাষা, ছেনালি, বেআব্রু পোশাক ইত্যাদি তাকে আকৃষ্ট করে..
আশা রাজেশকে এমন প্রস্তাব দিল যেন সে তার নিজের স্ত্রীকে একটা রেন্ডি ভেবে চোদে তো তাদের এই স্বামী-স্ত্রীর শারীরিক সম্পর্কটা আরো মশলাদার আর গভীর হবে..
রাজেশের কথাটা শুনে খারাপ লাগলো..সে বলল “তুমি কি বলতে চাও আমাদের সম্পর্ক গভীর নয় ? তার মানে আমি তোমাকে চুদতে পারিনা ?”..বলে সে রাগ করে ঘুমিয়ে পড়ল..
আশা কিন্তু এসবে দমে যাওয়ার পাত্রী নয়..সে প্রানপন চেষ্টা করতে লাগল , কারণ তার নিজের শরীরে অতিরিক্ত কামলালসা ছিল যা সে বাইরের লোক দিয়ে মিটাতে চাইতনা..
সে চাইতো তার স্বামী রাজেশই তাকে খুশি করবে..২-৩ বার পরপুরুষের সাথে অসভ্যতা করেও তার স্বামীর প্রতি একটা শ্রদ্ধা আর ভালবাসা ছিল যা তাকে আগামী দিনে আরো নোংরামি করার থেকে বিরত করে রেখেছিল..
এক রাতে আশা আবার মিনির দেওয়া সেই গাউনটা পড়ল , পান্টি পড়লনা , ব্রাও পড়লনা..ভালো করে লিপস্টিক লাগিয়ে , ফেস পাউডার, মাসকারা, প্রচুর পরিমানে পারফিউম ইত্যাদি প্রসাধনী মেখে সে একেবারে একটা পাক্কা বাজারী রেন্ডি সেজে
রাজেশের কাছে গেল..
রাজেশ তো বউকে দেখে চমকে গেছে..তার বাঁড়াও আস্তে আস্তে খাড়া হতে শুরু করেছে..
আশা এগিয়ে গিয়ে বুক-পোঁদ নাচাতে লাগলো একটা গানের তালে তালে..রাজেশকে বলল “১০০০ টাকা দিলে বাঁড়া চুষে খেচে দেবো..৫০০০ যদি চুদতে চাস..১০০০০ নেব যদি পোঁদে ঢোকাস..আর ২০০০০ যদি সারারাত চাই..
বল খানকির ছেলে কি চাস ? এই আশা রেন্ডি আজ সব করবে..”
রাজেশ তো থতমত খেয়ে চুপ করে বসে আছে..
আশা আবার বলে উঠলো “ওই চোদনখোর বল কি করবি আমার অন্য কাস্টমার আছে”
নিজের সুন্দরী বউকে এরকম খানকিপনা করতে দেখে রাজেশের তো বাঁড়া ফুলে ঢোল হয়ে গেছে..সে আশাকে চুমু খেতে গেল..কিন্তু আশা তাকে থামিয়ে দিয়ে বলল “নাহ নাহ আগ্গে টাকা দাও তারপরে আমাকে ছোবে..”
রাজেশ বলল “আশা আমি তোমাকে চুদবো প্লিজ..” কিন্তু আশা জোর করে বলল “টাকা দাও তারপরে মজা নাও”
রাজেশ এবার খেপে গিয়ে নিজের আলমারি খুলে ৩০,০০০ টাকা বার করে আশার মুখে ছুড়ে মেরে বলল “নে খানকি মাগী..চুদমারানি মাগী..আজ তোকে চুদবো সারারাত..”
বলে সে এগিয়ে গেল আশাও পাগলের মতন রাজেশের প্যান্ট থেকে তার ৫ ইঞ্চির বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো..কিন্তু রাজেশের পক্ষ্যে বেশিক্ষণ ধরে রাখা সম্ভব হলনা আর সে আশার মুখেই অকাল বীর্যপাত করে দিল..
তারপরে রাজেশ বাথরুমে গেল চান করতে আর আশাকে বলল তারা রাতের খাবার ঘরেই খাবে..আশাও সেইমত বীনাকে বলল খাবার ঘরে দিয়ে যেতে..আজ অনেকদিন পরে তারা ঘরে একসাথে খাছে , শেষবার তারা হানিমুনের সময় হোটেলে
বেডরুমে খেয়েছিল..
আশাকে ওরম পোশাক পরে থাকতে দেখে বীনা একটা মুচকি হাসি হাসলো..সে বুঝলো আজ তারা দুজন খুব চোদাচুদি করবে..
কিন্তু বীনা জানত না রাজেশের শারীরিক অক্ষমতার কথা..
যাইহোক..খাবার শেষ করেই আশা আবার রাজেশের বাঁড়াটা চুষতে লাগলো..কিন্তু কিছুতেই রাজেশের বাঁড়া পুরো খাড়া হলনা..প্রায় ৩০ মিনিট পরে রাজেশ পাশ ফিরে শুয়ে ঘুমাতে লাগলো..
বেচারী আশা এত চেষ্টা করেও কিছুতেই রাজেশকে উত্তেজিত করে বেশিক্ষণ রাখতে পারলনা..সারাটা রাত সে ছটফট করে কাটাল..
আর সে এবার মনে মনে ভাবলো তার শরীরের এই জ্বালা তার স্বামী মেটাতে পারবেনা..তাই তাকে অন্য উপায় ভাবতেই হবে..কিন্তু সেটা করতে হবে অতি সাবধানে..
আসার খুব সুশীল আর মিনির কথা মনে পরতো..কিছুতেই তাদের সাথে কাটানো সেই ৩ ঘন্টা সে ভুলতে পারছিলনা..
দীপঙ্করের সাথ হওয়া ঘটনাটা একটা ভুল ছিল, সে যদি মদ্যপ না হত তাহলে হয়ত সেটা ঘটত না..কিন্তু আশার মনে মনে সুশীল আর মিনির প্রতি একটা আলাদা টান ছিল..তাদের কাছে সে নিজের ইচ্ছায়ে গেছিল..
কিন্তু সুশীল তার রেজিমেন্টে ফিরে গেছে আর আশার কাছে মিনির ফোন নম্বর বা ঠিকানা নেই তাই তার শত ইচ্ছা থাকলেও সে কিছুতেই মিনির সাথে যোগাযোগ করতে পারছিলনা..
এই সময়টা আশা সারাদিন এক কম পিপাসী কুত্তির মতন থাকত..এদিকে তাদের কাজের মেয়ে বীনা আশার এই পরিবর্তনটা ঠিক ধরতে পারল..
একদিন সে আশাকে তেল মালিশের উপকারিতার কথা বলল আরও বলল যে তার আগের মালকিন স্নানের আগে তেল মালিশ করাতো..সে আশাকে তেল মালিশ করে দেবার কথা বলল..
আশা ভাবলো একবার করেই দেখা যাক..
বীনা আশাকে শুয়ে থাকতে বলে তেল গরম করে নিয়ে এলো..এসে দেখল আশা নাইটগাউন পড়েই শুয়ে আছে..বীনা আশাকে সব খুলে শুধু ব্রা আর পান্টি পড়ে আসতে বলল..
আশা পোশাক খুলে এসে দেখল বীনা নিজেও শুধু ব্রা আর পান্টি পড়ে আছে..বীনা ধীরে ধীরে আশার কোমল শরীরে মালিশ করতে লাগলো..
আশার নজর বিনার শরীরে পড়ল..শ্যামলা গায়ের রং, ছোট ছোট বুকের দুধগুলো আর রোগা পাতলা চেহারা..
বীনা দেখল আশার ডবকা শরীর ৩৬ সাইজের বিশাল দুধ যেন ব্রা ফেটে বেরিয়ে আসতে চাইছে..সে মালিশ করতে করতে আশার ব্রায়ের হুকটা খুলে দিয়ে পিঠে মালিশ করতে লাগলো..
দুজনেই ধীরে ধীরে গরম হয়ে উঠলো..বীনা আশার থাইগুলো মালিশ করতে গিয়ে দেখল আশার পান্টি ভিজে গেছে..বীনা সুযোগ বুঝে মোক্ষম চাল দিল..
বীনা বলল “মেমসাহেব আপনি জানেন আমাদের যে নতুন রান্নার ছোকরাটা আছে না..সে একটা হারামি”
আশাও ধীরে ধীরে “আঃ” “উঃ” আওয়াজ দিচ্ছিল..সে বলল “হারামি ? মানে ?”
বীনা বুঝলো মাছ আসতে আসতে জালে আসছে..
সে আশাকে সোজা হয়ে শুতে বলল..আশার তখন ছোকরার সম্বন্ধে জানার লোভ..তাই সে কিছু না ভেবে সোজা হয়ে শুলো আর তার হুক খোলা ব্রা প্রায় তার বুকে থেকে সরে গেল যার ফলে আশার দুধগুলো বেরিয়ে পড়ল..
বিনো সঙ্গে সঙ্গে আশার বড় বড় বিশাল দুধগুলো টিপতে লাগলো আর দুধের বটাগুলো তে আসতে আসতে চিমটি কাটতে লাগলো..
বীনা এবার ন্যাকা গলায়ে বলল “ও শুধু নামেই ছোকরা আসলে ওরটা অনেক বড়”
আশা -”কি বলছ তুমি ? বড় মানে ? ও কি তোমাকে বিরক্ত করেছে ?”
বীনা বললে চলল ” মেমসাহেব ওর বাঁড়াটা থামের মতন মত আর শক্ত আর লম্বা..”
এটা শুনেই আশার মনে রাজুর সেই বিশাল বাঁড়ার কথা মনে পড়ে গেল..সে জোরে জোরে নিশ্বাস নিতে নিতে বলল “উহঃ আহঃ থামের মতন ?কিরম থামের মতন ? বলনা বীনা ? উহ্হঃ “
বীনা বুঝলো মাগী চড়ে গেছে আর সে সঙ্গে সঙ্গে আশার পান্টি ধরে আসতে আসতে খুলে দিল আর আশাকে সম্পূর্ণ নগ্ন করে দিল..
বীনা আশার রসালো বালহীন গুদ দেখে নিজেকে আর সামলাতে পারলনা..তাই সে পাগলের মতন আশার গুদ চাটতে লাগলো..বীনা চেটে চুষে আশাকে পাগল করে তুলল, মাঝে মাঝে সে আশার দুধের বোঁটাগুলোযে চিমটি কেটে দিছিল..
আশাও সুখে পাগল হয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারলনা আর হরহর করে নিজের গুদের রস বের করে দিলো..
এবার বীনাও নিজের বরা পান্টি খুলে ফেলল আশা আর বীনা একে অপরের শরীরটাকে ইংরেজির ৬৯এর মতন চেটে চুসে খেতে লাগলো..কিছুক্ষণের মধ্যে দুজনেই গুদের রস বের করে দিলো..
আশা তাদের ছোকরার কথা আরো জানতে চাইল..কিন্তু বীনা বলল যদি আশা তার সাথে তাদের দামী বাথরুমের বাথটাবে স্নান করে তাহলে সে আশাকে বলবে..
আশা রাজি হয়ে যায়ে তারপরে বীনা আবার আশাকে বাথটাবে খামচে খুবলে খেতে শুরু করে..তারপর বীনা বলতে শুরু করলো যে আগের রাতে সেলিম নামের ছোকরাটার ঘরে সে বিছানার তোষক দিতে গেছিল কারণ সে
সেই দিনই সকালে কাজে লেগেছে..সে ঘরে ধুলে দেখে সেলিম নিজের প্রকান্ড মুন্ডি বের করা বাঁড়াটা ঝাকিয়ে ঝাকিয়ে খেচছে..সেলিমের বাঁড়ার উপরের চামড়াটা নেই একদম থাটানো একটা কালো লোহার ডান্ডা..সেলিম বিনাকে দেখে কোনো কথা না বলে বিনার হাথে তার বাঁড়াটা ধরিয়ে দিলো আর খেচতে বলল..
তারপরে সে বলে চলল কিভাবে সেইদিন সেলিম তাকে চুদে চুদে খাল করে দিলো..বীনা বলল সেলিমের বাঁড়া প্রায়ে ১০ ইঞ্চি লম্বা..যা অস্বাভাবিক ভাবে বড়..
বীনা আশাকে বলল “মেমসাহেব ও খুব হারামি, ও বলেছে যে ও অনেক বাড়ির মালকিন আর আযাদের চুদেছে..তুমি সাবধানে থেক কারণ ওর নজর তোমার নরম শরীরের দিকে..
তোমার কথা ও বলেছে যে তুমি একটা মজাদার জিনিস..তোমার মাখনের মতন শরীরটা ও খেতে চায়ে”
আশা শীত্কার করে উঠলো তার গুদে যেন একটা বিস্ফোরণ ঘটেছে..”আঃ উহ্হ্হঃ আমায়ে চুদবে ? খানকির ছেলে আমাকে চুদবে বলেছে ? আহ্হঃ..
ও মাআআ আহ্হঃ ” বলে সে তার গুদের রস খসালো..আসার মাথা খারাপ হয়ে গেছে এটা ভেবে যে সেলিম তার প্রকান্ড বাঁড়া দিয়ে তাকে চুদবে..
আশার মনে আবার আশার এল দেখা দিল..সে ভাবলো যাক কাউকে পাওয়া গেল যাকে দিয়ে সে নিজের কামুক শরীরটাকে ঠান্ডা করবে..
আশা বেশ খুশি হয়েছিল তাদের কাজের মেয়ে বিনার সাথে ছেনালি করে..
কিন্তু সাথে সাথে সে সজাগ ও হয়েছিল তাদের ছোকরা সেলিমের কথা শুনে..
তার শশুর মিস্টার সিনহা নিজেই আশাকে পাওয়ার তালে আছেন তাই সে ভাবলো বেপারটা খুব বিপদজনক হয়ে যাবে..
আশা ঠিক করলো কিছু খারাপ হওয়ার আগেই সে এই ছোকরাটাকে কাজ থেকে ছাড়িয়ে দেবে..
কিন্তু আশা জানতে পারেনি তাদের কাজের মেয়ে বীনা নিজে গিয়ে সেলিমকে তার আর মেসাহেবের চোদনখেলার গল্প বলে দিয়েছে..
সে এটাও বলেছে যে সেলিমের প্রকান্ড বাঁড়ার সাইজ শুনে মেমসাহেবের পান্টি ভিজে গুদ রসিয়ে উঠেছিল..আর যখন বীনা তার মেমসাহেবকে বলে যে সেলিম তাকে চুদতে চায়ে তখন কিভাবে মেমসাহেব ছটফট করে
কামরসে ভাসিয়ে দিয়েছিল নিজের টাইট গুদ..
এসব কথা শুনে সেলিমের জওয়ান শরীরে আগুন লেগে গেল..সে বীনাকে খেপা ষাঁড়ের মতন সারা রাত চুদলো, মনে মনে কল্পনা করলো যে সে তার কামুকি মেমসাহেব আশাকে চুদছে..
এদিকে মিস্টার সিনহা বুঝতে পেরেছিল তার ছেলে রাজেশ নিজের বউকে যৌনসুখ দিতে অক্ষম তাই সে ভেবে রেখেছে যে সে নিজেই তার ছেলের বউকে চুদবে..যার ফলে পুরো বেপারটা পরিবারের মধ্যেই থাকবে..
সেইরাতে আশাকে ওরম বিভত্স ভাবে চোদা অবস্থায়ে বাড়ি ফিরতে দেখে সে বুঝেছিল যে আশাকে অন্য কেউ চুদেছে..মিস্টার সিনহা এটা জানার পর থেকেই পায়তারা কষছে কিভাবে আশাকে চোদা যায়ে..
তার একটা বন্ধুর হোটেল ছিল দিল্লি স্টেশনের কাছেই যেখানে সে বেশ্যাদের চুদত..কিন্তু তাতে তার মনের শখ মিটছিল না..
পরেরদিন সকালে রাজেশ কাজে বেরিয়ে যাওয়ার পরে আশা বীনাকে ডেকে পাঠালো..আগের রাতেও রাজেশ আশাকে কোনরকমে দু তিনটে ঠাপ মেরে মাল বের করে ঘুমিয়ে পরেছিল..
আশার শরীর গরম হয়ে আছে তাই সে বিনাকে বলল আবার মালিশ করে দিতে..বীনা এবার মালিশ করতে করতে আশাকে গল্প বলতে লাগলো কিভাবে সেলিম আশাকে কল্পনা করে তাকে সারারাত চুদেছিল..যার ফলে এখনও
তার গুদে বেশ ব্যথা..
আশা বিনাকে নগ্ন করে দিতে দেখতে পেল বীনার সারা গায়ে সেলিমের কামড়ানোর-খামচানোর দাগ..
এসব দেখে আর শুনে আশাও নিজের গুদের রস ২-৩ বার খসালো..এসব গল্প শুনে তার ভালো লাগলেও সে এই ছোকরা সেলিমের থেকে এড়িয়ে চলতে লাগলো..
আশা ছুতো খুজছিল সেলিমকে কাজ থেকে বেড় করে দেওয়ার..সবসময় সে সেলিমের বানানো খাবারের খুত ধরতে লাগলো..যখন সে ঠিক করলো সে সেলিমকে তাড়াবে ঠিক সেই সময়েই আশা জ্বরে পড়ল..
তার ভাইরাল ফিভার হলো..৩দিন পরে তার শরীর একটু ভালোর দিকে..তখন রাজেশ আবার কাজে বেরোনো শুরু করলো..এই কযেকদিন সে বাড়িতে থেকেই আশার সেবা যত্ন করেছে..
আশার শশুর মিস্টার সিনহা এই অপেক্ষাতেই ছিল..সে বুঝলো লোহা গরম আছে এটাই ঠিক সময়ে হাতুড়ি মারার..
তাই সে সেদিন সন্ধেবেলা রাজেশকে বলল কাল তাকে সনেপাত যেতে হবে যা দিল্লি থেকে ২-৩ ঘন্টার রাস্তা..যার ফলে মিস্টার সিনহা সারাদিন আশাকে চুদতে পারবে..
রাজেশ কিছু সন্দেহ না করে পরেরদিন বেরিয়ে পড়ল..যেই মুহুর্তে মিস্টার সিনহা এসে আশার সাথে কথা বলে তাকে পটাতে যাবে ঠিক সেই মুহুর্তে একটা ফোন আসে আর মিস্টার সিনহা জানতে পারে তার এক খুব কাছের বন্ধুর স্ত্রী
মারা গেছেন..তাকে তখুনি সেখানে যেতে হবে সে আশাকে সাবধানে থাকতে বলে বেড়িয়ে পরে কারণ সে ভাবে যদি সে বিকেলের মধ্যেও ফিরতে পারে তাহলেও সে প্রায় ২-৩ ঘন্টা আরামসে আশাকে চুদতে পারবে..
সারাবাড়ি ফাঁকা রেখে সবাই চলে গেছে..আশা একা বাড়িতে আছে..ছোকরা সেলিমের তো এই সোনার সুযোগটাই দরকার ছিল..সে ভাবলো সিনহা পরিবারের পুরুষগুলোই তাকে যেন প্লেটে করে
সুন্দরী আশাকে সাজিয়ে দিয়ে গেছে..এখন সে তার সাথে যা খুশি করতে পারে কারণ তাদের কাজের মেয়ে বীনাও ছুটি নিয়ে দেশের বাড়ি গেছে..
আসার শশুর বেরোনোর সঙ্গে সঙ্গেই সেলিম আশাদের বেডরুমে ঢুকলো আর আশাকে জিজ্ঞাসা করলো ” মেমসাহেব দুপুরের জন্য কি রান্না করতে হবে ? আপনার কিছু লাগবে ?
আপনার শশুর আমাকে আপনার পুরো খেয়াল রাখতে বলেছে !” বলেই সে একটা দুষ্টু হাসি হাসলো..
আশা নিজের ঘরে শুয়েছিল তার গায়ে নাইটগাউন ছিলনা..একটা ছোট হাটু অবধি লম্বা হাথ কাটা নাইটি পরেছিল..সেলিম চোখ দিয়েই আশার বলাত্কার করছিল..
ওরম ফর্সা গায়ের রং , মোটা মোটা থাই , বিশাল দুধগুলো বুকের ওপর দুলছে ,নরম গোলাপী ঠোট.. উফফ যেন সাক্ষাত যৌন দেবী..সেলিম মনে মনে ঠিক করে নিল
আজ যাই হোক সে আশাকে চুদবে আর এমন চুদবে যেন সারাজীবন আশা মনে রাখবে..
আশা সেলিমের চোখে এক ভয়ংকর কম লালসা দেখল..সে খুব ভয়ে পেয়ে গেল কিন্তু একইসাথে তার শরীরে কিছু একটা হতে শুরু করলো কারণ সে বীনার মুখে শুনেছে যে এই ছোকরার বাঁড়াটা
বিশাল বড় আর মোটা..প্রায়ে ১০ ইঞ্চি সাইজ..এসব এসব ভাবতে আশা নিজেই সেলিমের পান্টের দিকে তাকালো..সেলিম হাল্ফ পান্ট পড়েছিল আর যেইনা সে দেখল
আসার নজর তার পান্টের দিকে সে বুঝলো মাগীও তাকে চায়ে..
এমনিতেই বীনার কাছে সে শুনেছে যে মাগী তার বাঁড়ার সাইজ শুনেছে পাগলের মতন গুদের রস বের করেছিল..
তাই আশাকে তার পান্টের দিকে তাকাতে দেখে সেলিমের সাহস কয়েকশো গুন বেড়ে গেল..কিন্তু সে ভাবলো মাগীকে পটিয়ে চুদবে..তার হাথে প্রচুর সময়..
সে ধীরে ধীরে আসার খাটের দিকে এগিয়ে গেল নিজের বাঁড়াটা হাথ দিয়ে পান্টের ওপর দিয়ে ঘসতে ঘসতে..একদম আশার পাশে দাড়িয়ে বলল “কি দেখছেন মেমসাহেব ? কিছু চাই নাকি ?”
আশা সেলিমকে নিজের একদম পাশে বাঁড়া চুলকাতে দেখে ঘাবড়ে গিয়ে বলল ” উন্হঃ আহঃ নাহ কিকিছুনা তুতুমি যাও এখন..”
আশাকে তোতলাতে দেখে সেলিম একদম আশার মুখের কাছে কোমরটা নিয়ে গিয়ে আশার কপালে হাথ রেখে বলল ” মেমসাহেব তোমার জ্বর তো কমে গেছে পুরো !”
আশা সেলিমের সাহস দেখে স্তম্ভিত হয়ে গেল সে ভাবলো আজ বাড়িতে কেউ নেই কি করে সে সেলিমকে আটকাবে..
আশা সেলিমের ওপর হুকুম করার ভঙ্গিতে বলে উঠলো ” আমার জন্য জল খাবার নিয়ে এসো..যাও এখুনি যাও..”
সেলিম একটা কুত্সিত হাসি হেসে বলল ” কিন্তু মেমসাহেব আপনার তো আমার বানানো খাবার পছন্দই হয়না..”
বলেই সে নিজের পান্টটা খুলে ফেলল আর নিজের অসম্ভব বড় বাঁড়াটা বেড় করে ২-৩ বার ঝাকিয়ে আশাকে বলল “এটা তো নিশ্চই পছন্দ হবে আপনার..”
আশা সেলিমের বাঁড়াটা দেখে হতভম্ব হয়ে পড়ল..এত বড় আর এত মোটা যেন একটা হারপুন..তার মধ্যে বাঁড়ার উপরের চামড়াটা না থাকায়ে বাঁড়াটা আরো বীভত্স বড় লাগে..
আশা একটা শীত্কার দিল..তার মুখ থেকে কথা বেরোলো না খালি গারগেল করার শব্দ হতে লাগলো..সেলিম ভালো করেই জানত মহিলাদের কি অবস্থা হয়ে তার ঠাটানো থামের মতন
বিশাল বাঁড়াটা দেখলে..
সেলিম আশার কপাল থেকে হাথটা নিয়ে আশার গালে হাথ বুলোতে লাগলো আরেক হাথে সে নিজের বিশাল মাংসের ডান্ডাটা নাড়াতে লাগলো..
আশার গুদে তখন বন্যা বয়ে যাচ্ছে প্রচুর রস বেরোচ্ছে ..সে কোনরকমে ঢোক গিলতে গিলতে বলে উঠলো “উঃ আমায়ে ক্ষমা আঃ করে দাও সেলিম , তুমি উম্ফঃ চলে যাও..আঃ “
সেলিম হাসলো আশার অবস্থা দেখে আর বলে উঠলো ” আমি চলে যাবো মেমসাহেব পাক্কা চলে যাবো..আপনি একবার এটাকে হাথে নিয়ে দেখুন..আমি সত্যি চলে যাবো” বলে সে আশার মুখে-ঠোটে-গালে
হাথ বুলিয়ে আদর করে দিতে লাগলো..
সেলিম জানে মহিলারা প্রথমে তার বাঁড়া দেখে ভয় পেয়ে যায়ে তাই সে ধীরে ধীরে পটিয়ে চুদে দিতে চায় আর এতেই তার মজা..
আশা এবার একটু ধাতস্থ হয়ে বলল ” পাক্কা তুমি চলে যাবে আমি যদি এটা একবার হাথে ধরি তো ?”
সেলিম আবার হেসে বলল ” হাঁ মেমসাহেব পাক্কা চলে যাবো”
আশা তখন ধীরে ধীরে সেলিমের প্রকান্ড ডান্ডাটা হাথ দিয়ে ধরল..সেলিমের বাঁড়াটা এতই বড় যে আসার ছোট্ট হাথে সেটা পুরোটা ধরতে পারলনা..
আশা হাঁ করে সেলিমের বাঁড়াটা দেখছিল , তার অন্যদিকে কোনো খেয়াল নেই..সেলিম আশাকে বলল “নিজের মুখটা খোলো এবার..”
কিন্তু আশা কিছুই শুনতে পায়নি তার নজর শুধুই এখন এই মাংসের দন্ডটার দিকে..সেলিম আবার বলল “কেমন লাগলো ধরে মেমসাহেব ?এবার এটাকে মুখে নিয়ে চোষ”
কিন্তু আশার থেকে কোনো উত্তর না পেয়ে সেলিম নিজের বাঁড়াটা আশার গালে ঘষে দিল..আশার সঙ্গে সঙ্গে ঘোর কেটে গেল আর সে বলল ” নাহ তুমি বলেছিলে তুমি চলে যাবে..”
সেলিম উত্তর দিল ” একবার মুখে নিয়ে চোষ আমি চলে যাবো পাক্কা..”
আশা মুখটা একটু হাঁ করতেই সেলিম এক সেকেন্ডও সময় নষ্ট না করে আশার মুখের ভিতরে বাঁড়াটা এক রাম ঠাপে ঢুকিয়ে দিল..
সেলিম যখন দেখল আশা নিজে থেকেই টার বাঁড়াটা চুষছে তখন সে বুঝলো আশা তাকে দিয়ে চোদাতে চায়ে..
সেলিম জিজ্ঞেসা করলো ” কেমন লাগছে মেমসাহেব আমার লন্ড(বাঁড়া)??”
আশা তখন একমনে চুষছে সে কোনরকমে গার্গেলের আওয়াজ “উমম উমম” করে সম্মতি জানালো..
আশা পাগলের মতন সেলিমের বাঁড়া-বীচি সব চুষে যাছিল..সেলিম এবার খেপে গেল..সে আশাকে বলল “জামাকাপড় খোল শালী রেন্ডি..আমি তোকে ল্যাংটো দেখব..”
আশাও সঙ্গে সঙ্গে নিজের নাইটি খুলে ফেলল..সেলিম তার উন্মুক্ত কচি শরীর দেখে আর নিজেকে সামলাতে পারলনা..হিংস্র কুকুরের মতন ঝাপিয়ে পড়ল..
সেলিম আশার শরীরটাকে খামচে-খুবলে কামড়ে-কামড়ে খেতে লাগলো..যেন অনেকদিন খেতে না পাওয়া কোনো বাঘের সামনে কেউ একটা কচি পাঠা এনে রেখেছে..
আশাও ক্রমাগত চিত্কার করতে লাগলো..এমন বিভত্স ভাবে কেউ তাকে কামড়ে খায়নি..
সেলিম মুহুর্তের মধ্যে আশার চুপচুপে ভেজা পান্টি খুলে ফেলল..আর দেরী না করে তার বিশাল বাঁড়াটা আশার টাইট গুদে এক প্রকান্ড ঠাপে ঢুকিয়ে দিল..
আশা ব্যাথায়ে ককিয়ে উঠলো..তার মনে হলো কেউ একটা মত লোহার পাইপ তার ছোট গুদে ঢুকিয়ে দিয়েছে..
সেলিম আশার গুদ এত টাইট হবে কল্পনা করেনি , সে পাগলের মতন ঠাপের পর ঠাপ দিতে থাকলো..
“খানকি মাগী তর গুদ এত টাইট..তর বর তোকে চুদতে পারেনা বল..হাহা আমি চুদবো..আমি তর গুদটাকে খাল বানাবো..আহঃ কি টাইট গুদ..মজা লাগছ..এইনে শালী” এই বলে
সেলিম আশাকে ঠাপিয়ে চলল, গুদের থেকে বাঁড়াটা পুরোটা বের করে নিয়ে আবার পুরোটা ঢুকিয়ে চুদতে লাগলো আর একইসঙ্গে আশার বুক,কোমর,পেট সবকিছু খামচাতে আর কামড়াতে লাগলো..
আশার তখন অবস্থা খুউউব খারাপ..এইরম বিভত্স চোদন সে কোনদিন খায়নি..
তার গুদের রস বেরোতেই থাকলো যেন কেউ একটা কল খুলে দিয়েছে..উত্তেজনায়ে তার শরীরটা থর থর কাপছিল আর সেলিমের ঠাপের চোটে তাদের খাটটাও বাজে ভাবে দুলছিল..
“আহঃ উহঃ উম্মঃ..চোদ আমায়ে চোদ চোদ চোদ..আরো জোরে জোরে চোদ..আহঃ মা গো..কি বড় লেওরা দিয়ে আমায়ে চুদছে..আজ আমার গুদ ফেটে যাবে..
আঃ আমার গুদটাকে খাল বানিয়েদে চুদে চুদে..”
আশা এসব বলতে লাগলো..তার শরীরের ওপর আর কোনো নিয়ন্ত্রণ ছিলনা..
প্রতিটা ঠাপে সেলিমের ডিমের মতন বড় বীচিগুলো আশার পোঁদে ধাক্কা খেতে লাগলো আর আওয়াজ হতে লাগলো “ফুতঃ ফুতঃ ফুতঃ..”
সারা ঘরে শুধু আশার চিত্কার আর এই “ফুতঃ ফুতঃ ” আওয়াজ হতে থাকলো..
সেলিম পরায়ে আধঘন্টা চোদার পরে আশার গায়ের উপর নিজের পুরো শরীরটা চেপে দিয়ে হরহর করে মাল ঢেলে দিল আশার গুদে..এত পরিমানের মাল ঢালল
যেন আশার মনে হলো তার পেটে ঢুকে গেছে সেলিমের মাল..
সেলিম মাল বের করে নিজের নেতানো বাঁড়াটা আশার মুখে ঢুকিয়ে দিল..আশা সেলিমের মাল,নিজের গুদের রস মিশ্রিত বাঁড়াটা চুষতে লাগলো..
সেলিমের নেতানো বাঁড়াটাও তার স্বামী রাজেশের ঠাটানো বাঁড়ার থেকে অনেক বড়..
আশা চুসে দেওয়ায়ে সেলিম আবার শক্ত হয়ে গেলো..একেই জওয়ান বয়েস তাতে এরম করে একটা বিবাহিত মাগী তার বাঁড়া চুষে দিছে তাই সেলিমের আবার ঠাটিয়ে উঠতে দেরী হোলোনা..
এবার সে আশাকে উল্টো করে কুত্তির মতন চার হাথ পায়ে দাড়াতে বলল..তারপরে এক রাম ঠাপে পুরো বাঁড়াটা ঢুকিয়ে দিল আশার টাইট গুদে..পাগলের মতন ঠাপের পর ঠাপ দিতে লাগলো সেলিম..
সাথে সাথে আশার বিশাল ফর্সা কুমড়োর মতন পাছাটাতে চাটি মেরে মেরে লাল করে দিল..
আশা জীবনে আগে কোনোদিন কুত্তা-চোদা খায়নি..সে পাগলের মতন গুদের রস বের করতে থাকলো..
এরম করে চদ্বার আর চাটি মারার ফলে আশা আর ধরে রাখতে পারলনা..সে তার শরীরের অপরের অংশ শুইয়ে দিল কিন্তু তার পোঁদটা কেলিয়ে রাখল..
তার দুটো পা পুরো জেলি হয়ে গেছে এত গুদের রস বেরোনোর ফলে,থর থর করে কাপছে তার পা দুটো..শরীরে কোনো জোরই নেই যেন তার..
সেলিম তাকে এবার দার করাতে গেলো..আশা কোনরকমে সেলিমকে জড়িয়ে উঠে দাড়ালো..
তার বুকে , কোমরে ,পেটে,গালে সব জায়গায়ে লাল দাগ হয়ে গেছিল সেলিমের কামড়ানোর ফলে..আর পাছাযে চাটি মারার দাগ হয়ে আছে..
সেলিম আশাকে যেরম ভাবে পেরেছে খেয়েছে..যেমন করে একটা ক্ষুধার্ত কুকুর মাংসের টুকরো খায়ে ঠিক সেভাবেই..
এবার আশাকে রাজেশের পড়াশুনার টেবিলে বসলো সেলিম..পা দুটো নিজের কাধের উপর তুলে দিয়ে আবার ঠাপাতে লাগলো..এই ভঙ্গিমায়ে চোদার ফলে সেলিম আশার গুদটা পুরো চিরে ফেলতে লাগলো নিজের ডান্ডা দিয়ে..
সেলিম তাক চুদেই গেলো থামবার কোনো লক্ষণই নেই..একের পর এক রাম গাদন দিয়ে গেলো তার ষাঁড়-এর মতন বিশাল লেওরা দিয়ে..আশা কেবল “আঃ উহঃ উম্ফঃ উঘঃ ” আওয়াজ করে চলল..
সারা বাড়িতে শুধু আশার শীত্কারই শোনা গেলো..
সেলিমের আবার মাল বেরোনোর সময় হলো এবার সে আশার গুদে না ঢেলে আশার মুখে,চুলে,গালে,ঠোটে লাগিয়ে দিলো..
আশা টেবিল থেকে পরেই যাছিল কিন্তু ঠিক সময়ে সেলিম তাকে ধরে মার্বেলের মাটিতে শুইয়ে দিলো..ঠিক সেইসময়ে তাদের ফোনটা বেজে উঠলো..
সেলিম ধরল আর শুনলো তার মালিক রাজেশ তার স্ত্রী আশার সাথে কথা বলতে চায়ে..
কিন্তু আশার পক্ষ্যে মাটি থেকে উঠে গিয়ে ফোন ধরা সম্ভব ছিলোনা..তাই সেলিম আশাকে বস্তার মতন টানতে টানতে ফোনের কাছে নিয়ে গিয়ে রিসিভারটা ধরিয়ে দিলো..
আর সে নিজে আশার সামনে বসে আশার বুকগুলো নিয়ে খেলা করতে লাগলো..
রাজেশ তার বুকে কেমন আছ? কি করছ? ইত্যাদি প্রশ্ন করলো কিন্তু আশা কেবলমাত্র কিছু “উঃ আঃ” ছাড়া আর কিছুই উচ্চারণ করতে পারলোনা..
ভদ্র বাড়ির এক বউকে এরম রেন্ডিদের মতন করে গোঙাতে দেখে সেলিমের লেওরা আবার খেপে উঠলো..সে এগিয়ে এসে আশাকে তুলে নিজের বাঁড়ার ওপরে বসিয়ে দিলো..
আশার মনে গুদটা যেন ছিড়ে যাবে..প্রচন্ড ব্যাথায়ে সে চিত্কার করে উঠলো..এদিকে ফোনে রাজেশ ভয় পেয়ে গিয়ে আশাকে জিজ্ঞাসা করলো কি হযেছে ??
আশা ভাবলো রাজেশ যদি কিছু বুঝে যায়ে তাই সে যতটা সম্ভব স্বাভাবিক ভাবে কথা বলার চেষ্টা করলো..সেলিম আশার বেশ্যামি দেখে খুসি হলো..একদিকে সে একটা জওয়ান মরদকে
দিয়ে নিজের গুদের জ্বালা মেটাচ্ছে আর ঠিক একই সঙ্গে সে তার বরের সাথে ফোনে কথাও বলছে..
আশাকে সেলিম এবার খুব জোরে জোরে নিজের বাঁড়ার ওপর নাচাতে লাগলো..আশার শরীর অবশ হয়ে গেল..সে শুধু ক্রমাগত চিত্কার করতে লাগলো আর গুদের রস বের করতে লাগলো..
সেলিমের মনে হলো আশার গুদটা যেন তার বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছে..এরম কামুকি মাগী সে আগে কোনদিন চোদেনি তাই সে নিজের শরীরের সমস্ত জোর দিয়ে আশাকে চুদতে লাগলো..
রাজেশ শুধু আশার মুখ থেকে গোঙানির “আহ্হ্হঃ উইই মা..অআহঃ ” শব্দ শুনতে পাচ্ছিলো..সে বেশ কযেকবার আশার নাম ধরে দেকে গেল কিন্তু আশা কোনো সারা-শব্দ না দিয়ে সেলিমের
এই শক্তিশালী গাদন খেয়ে চিত্কার করে গুদের রস বের করছিল..
একটু পরে আশা আবার রাজেশকে বলল “আমার মাথা ঘুরছে..তুমি জলদি বাড়ি আশ” বলেই সে ফোনটা কেটে দিলো..
তারপরে সে সেলিমের কাছে ভিক্ষা চেয়ে বলল “প্লিজ আমায়ে ছেড়ে দাও আহঃ সেলিম প্লিজ”
সেলিম তাকে এভাবে ভিক্ষা চাইতে দেখে খুব খুশি হলো..কিছুদিন ধরেই আশা তাকে অপমান করছিল যাতে তাকে কাজ থেকে ছাড়িয়ে দিতে পারে..
সেলিম সেগুলোর বদলা নেবার জন্য বলল ” খানকি মাগী শালী গুদমারানি..তোকে তো এখনো কিছুই করিনি..ছেড়ে দেবো কিরে রেন্ডি..তোকে তো আজ আমি আমার রেন্ডি বানাবো..
এবার তর বিশাল পোঁদটা মারবো..উফ এত টাইট গুদ পেয়ে মন ভরে গেলো..”
এরম অশ্রাব্য ভাষা শুনে আশা কেদে ফেলল..
কিন্তু সেলিমের মন তাতে গললো না..সে আশাকে তুলে ধরে খাটে শুইয়ে দিলো..তার কোমরের তলায়ে একটা বালিশ দিয়ে পাছাটা উচু করে নিলো..
দুটো পা ছড়িয়ে দিলো..এবার আশার পোঁদের ফুটোতে থুতু দিলো তারপরে নিজের অসম্ভব বড় বাঁড়াটার মুন্ডিতে থুতু লাগালো..
তারপরে হঠাত প্রচন্ড জোরে এক ঠাপে বাঁড়াটা ঢুকিয়ে দিলো আশার কুমারী পোঁদের ফুটোযে..
আশা ব্যাথায়ে কাটা মুরগির মতন ছটফট করতে লাগলো..তার মনে হলো তার পাছাটা কেউ চিরে দিয়েছে..তার শরীরে আর কোনো জোর অবশিষ্ট নেই..
সেলিম আবার ঠাপাতে লাগলো..সে তার জীবনে এত সুখ কোনদিন পায়নি..এরম গরম মাগির গুদ-পোঁদ মারার মজাই আলাদা..
ঠাপের তালে তালে আশার পাছাতে চাপড় মেরে মেরে লাল করে দিলো..
আশা কোনোমতে চিত্কার করে বলল “সেলিম প্লিজ আর আমি পারছিনা..আমি এবার মরে যাবো”
..কিন্তু সেলিম থামতে চায়না সে পাগলের মতন চুদতে লাগলো আশার পোঁদ..
আশার দু চোখ বেয়ে জল গরাচ্তে লাগলো..সে শুধু পরে পরে চোদন খেয়ে গেলো..সেলিমকে বাধা দেওয়ার আর কোনো ক্ষমতা তার মধ্যে নেই..
আশার পোঁদ ভরে দিলো সেলিম নিজের মাল দিয়ে..ওর রাক্ষুসে বাঁড়াটা বের করে এক ছুটে পালিয়ে গেলো..
আশা খাটে শুয়ে শুয়ে কাদতে লাগলো..এক চুল নড়বার শক্তি ছিলোনা তার..
সেলিম নিজের কোয়াটারে গিয়ে বুঝলো সে যা করেছে তার ফল খুব খারাপ হবে..তাই সে চট করে নিজের জামাকাপড় জিনিসপত্র গুছিয়ে নিয়ে পালিয়ে গেলো বাড়ি থেকে..
এদিকে ঘড়িতে তখন প্রায়ে ১.৩০ বাজে..মিস্টার সিনহা সারাদিন আশার সাথে কিভাবে সময় কাটাবে সেটা ভেবে গেছেন..
বাড়িতে এসে এক মুহূর্ত সময় নষ্ট না করে তিনি সোজা আশার ঘরে চলে এলেন..কিন্তু এসে যা দেখলেন তাতে তার মাথায়ে বাজ ভেঙ্গে পড়ল..
তার বৌমা আশা খাটে উলঙ্গ অবস্থায়ে শুয়ে আছে , অল্প অল্প কাদছে..সারা শরীরে কামড়ানো-খিমচানোর লাল দাগ..মুখে গালে ঠোটে বুকে চুলে থকথকে বীর্য লেগে আছে..
আশার পোঁদের ফুটোযেও ছোপ ছোপ রক্ত..মিস্টার সিনহা হতভম্ব হয়ে দাড়িয়ে থাকলেন কিছুক্ষণ..আশা তাকে দেখে পাগলের মতন চিৎকার করে কেদে উঠলো..
মিস্টার সিনহার মনেও একটু সময়ের জন্য কামনা না থেকে পিতৃত্ব ভাব জেগে উঠলো..তিনি আশার নগ্নতা একটা চাদর দিয়ে ঢেকে দিয়ে জিজ্ঞাসা করলেন “কে করেছে এইসব?”
আশা ফুপিয়ে কাদতে কাদতে উত্তর দিলো “সেলিম আমার বলাৎকার করেছে”
মিস্টার সিনহা পাগলের মতন আশাকে পেতে চান কিন্তু কিছুতেই সেটা হচ্ছেনা..প্রথমদিন অন্য কেউ আর আজ এই ছোকরা সেলিম..এটা ভেবে তিনি খুব বিরক্ত হলেন..
যাইহোক তিনি ততক্ষণে চাকরদের কোয়াটার-এ পৌছে গেছেন..সেখানে তিনি অনেক খুজেই সেলিম বা তার কোনো জিনিসপত্র পেলেন না..তিনি বুঝলেন শুওরের বাচ্ছাটা পালিয়ে গেছে..
তিনি ঘরে এসে সবকিছু পরিষ্কার করে আশাকে চান করালেন..আশা তার কাছে ভিক্ষা চাইল যে তিনি যেন এই কথাটি রাজেশকে কোনোদিন না বলেন..মিস্টার সিনহা রাজি হলেন..
আশা খুব লজ্জিত বোধ করেছিল তার শশুরের সামনে সে উলঙ্গ হয়ে ,উদমা চোদন খেয়ে পড়ে থাকতে ..তাই সে ভয় পেয়ে বলে দেয় যে সেলিম তাকে বলাৎকার করেছে..
কিন্তু সত্যি কথা বলতে আশা অনেকদিন ধরেই সেলিমের সাথে চোদাচুদি করার স্বপ্ন দেখছিল..যেদিন তাদের কাজের মেয়ে বীনা তাকে সেলিমের বিশাল বাঁড়ার কথা বলে তবে থেকেই..
সে প্রচন্ড আরাম পেয়েছিল সেলিমের প্রকান্ড লেওরা দিয়ে তার গুদটা মারাতে..কিন্তু সেলিম যখন তার অনেক বারণ করা সত্তেও তার পোঁদের ফুটোযে বাঁড়া ঢোকায়ে তখন আর সেটা আরাম ছিলোনা
সেটা ছিল অসম্ভব যন্ত্রণার..
এদিকে রাজেশও তাড়াতাড়ি বাড়ি ফিরে এসেছে..আশা ফোনে তাকে জলদি আসতে বলেছিল..সে ভেবেছে আশার শরীর খুব খারাপ কারণ সে ফোনে গোঙানির শব্দ শুনেছিলো..
আশা আর মিস্টার সিনহা প্ল্যান করে বাড়িতে বলে যে সেলিম তাদের আলমারি থেকে কিছু টাকা চুরি করে পালিয়েছে..কিন্তু টাকার পরিমান খুব বেশি না হওয়ায়ে তারা পুলিশকে কিছুই জানায়না..
আশা তার শশুরের বিরক্তির কথা বুঝতে পেরেছিলো..এদিকে আশার শরীর খারাপ তাই রাজেশ ঠিক করলো কিছুদিন সে কারখানায়ে যাবেনা তার বদলে মিস্টার সিনহা কাজকর্ম দেখাশুনা
করবে..আর রাজেশ বাড়িতে থেকে আশার দেখভাল করবে..আশা এটা জানতে পেরে খুব খুশি,কারণ সে চায়না তার শশুর যেন বাড়িতে থেকে কোনো সুযোগ না নেয় তার সাথে..
এদিকে আশাও অসুস্থতার ভান করে পড়ে থাকে বিছানায়ে..রাজেশ নতুন একটা রান্নার লোক রাখে যে অনেক বয়স্ক আর তাদের কাজের মেয়ে বীনাকেও ছাড়িয়ে দেয়..আশা চাইতনা
কেই তাকে ব্লাকমেইল করুক..
এদিকে আশার অসুস্থতার কথা শুনে তার মা-বাবা দেখা করতে আসে..আশার মা প্রস্তাব দেয় আশা যেন তাদের ওখানে গিয়ে কিছুদিন থাকে..রাজেশ রাজি হয়ে যায়ে..
আর সেইদিনই আশা মা-বাবার সাথে বেরিয়ে পড়ে..আশার শশুর কারখানা থেকে ফিরে দেখে আশা নেই আর রাগে তার মাথা ফেটে যায়ে..কিছুদিনের মধ্যেই তার স্ত্রী ফিরে আসবে যে কিনা এক ভাগ্নের
বিয়েতে নিমন্ত্রণ রক্ষা করতে গেছেন ..আশাকে চুদে চুদে মাগী বানানোর তার সমস্ত প্ল্যান নষ্ট হয়ে যাবে ..তিনি ভাবেন হয়ত এই জীবনে আর তিনি আশাকে চুদতে পারবেন না..
আশা নিজের বাড়িতে এসে খুব খুশি..বিয়ের পরে প্রথমবার সে নিজের বাপের বাড়িতে এসেছে..নিজের ঘর,বারান্দা,ছাদ,দেওয়ালের ছবি সবকিছু তার পুরনো স্মৃতি
মনে পড়িয়ে দেয়..তার দু চোখ ছলছল করে ওঠে..
খেতে বসে আশা রাজুকে দেখে..দেখেই তার সেই সকালের ঘটনা মনে পড়ে যায়ে..কতদিন কতরাত আশা রাজুর বিশাল লেওরাটার কথা ভেবে গুদে অঙ্গুলি করে গুদের রস বের করেছে..
রাজুও আশাকে দেখে পা থেকে মাথা পর্যন্ত জরিপ করে..সে ভাবে তার একবার একটা সুযোগ হাথছারা হয়েছিল কিন্তু এবার আর হবেনা..এবার সে এই মাগীটাকে খাবেই..
বিয়ের পর আশাকে যেন রূপ-যৌবনের দেবী লাগছে..কোমরের কাছে অল্প মেদ জমেছে..পাছাটা যেন আরো বিপুল হয়েছে আর বুকের দুধগুলো তো দেখলেই খেতে ইচ্ছা করে..
আশার গুদে আবার একটা আলাদা চুলকানি অনুভব হতে লাগলো..সে ভাবলো কতক্ষণে সে সুযোগ পাবে রাজুর ওই বিশাল বাঁড়াটা নিজের গুদে নেওয়ার ..
সারাদিন দুজনে দুজনকে দেখে একে অপরকে উল্টেপাল্টে চোদবার আর চোদাবার কথা ভাবলো..
আশা সেইদিন রাতে ভালো করে ঘুমাতে পারলোনা ..গুদে অঙ্গুলি করে প্রায়ে ২-৩বার গুদের রস বের করলো..
সমস্ত অভিজ্ঞতা থেকে সে বুঝেছে তার দেখা এখনো সবচেয়ে বিশাল লেওরা রাজুরই..সেটা তার গুদে নেওয়ার আকাঙ্খাযে সে পাগল হয়ে পড়েছে..
সকালে উঠে আশা ইচ্ছা করে পা ফাকা করে ব্রা-প্যান্টি খুলে সুধু হাটু অবধি একটা ছোট নাইটি পড়ে শুয়ে আছে..
সে জানে রাজু আসবে তাকে চা দিতে আর তখন সে দেখাবে নিজের শরীরের সমস্ত যৌবন..
সিড়িতে পায়ের আওয়াজ শুনে আশা খুব খুশি হয়ে অপেক্ষা করছিল কিন্তু সে হঠাৎ নিজের মাকে দেখল রাজুর সাথে উপরে তার ঘরে আসতে..সঙ্গে সঙ্গে
কোনরকমে জামাকাপড় ঠিক করে উঠে বসলো..রাজু ততক্ষণে যা দেখার আর যা বোঝবার তা বুঝে গেছে..
সে বুঝেছে বিয়ের পরেও মাগীর তার প্রতি প্রেম কমেনি..আর এইভাবে নগ্ন হয়ে শুয়ে আছে যখন তখন নিশ্চই এর বর একে চুদে শান্তি দিতে পারেনা..
সে মনে মনেঠিক করে নিল যেভাবেই হোক এই মাগীকে চুদতেই হবে..
আসার মা আসার এইরম উদম পোশাক দেখে রাজুকে সেখান থেকে চলে যেতে বলে আশাকে বোঝালো বিয়ের পর বর ছাড়া কারুর সামনে এরকম পোশাক না পড়তে..
তারপর দুজনে অনেকদিন পরে একসাথে চা খেতে খেতে গল্প করতে লাগলো..
আগামী দুদিন আশা আর রাজু শুধু একে অপরকে চোখে চোখেই গিলে খেলো..কিন্তু কিছুই কাজের কাজ হোলোনা..
সেইদিন বিকেলে আশার চলে যাওয়ার কথা..রাজেশ আসবে নিতে তাকে..আশার খুব মন খারাপ..কিছুতেই সে রাজুর বিশাল লেওরার গাদন খেতে পারলনা..
দুপুরে আশার মা বেরোলো..আশা সারাবাড়ি অনেক খুজলো রাজুকে কিন্তু কোথাও খুঁজে পেলোনা..শেষ পর্যন্ত আশা চাকরদের কোয়াটারে গেল..দেখলো রাজুর ঘরের
দরজা ভেজানো..আশা ভয়ে ভয়ে ঢুকলো কিন্তু প্রচন্ড ভাবে নিরাশ হলো কারণ ঘরেও রাজু ছিলনা..
আশা রাজুর ঘরটা দেখলো দেওয়াল ভর্তি নগ্ন নায়িকাদের ছবি..আশা রাজুর খাটের পাশে একটা চটি বই দেখলো..সেটা তুলে নিয়ে পড়তে শুরু করলো..
কিছুটা পড়েই বুঝলো সেটা একটা রঙিন পানুর বই..কিছুক্ষণ পড়বার পড়েই আশার গুদের জ্বালা বেড়ে আগ্নেয়গিরিতে রুপান্তরিত হলো..
কোনো কিছু না ভেবেই সে রাজুর খাটে শুয়ে নিজের জিন্সের প্যান্টের হুক খুলে গুদে অঙ্গুলি করতে আরম্ভ করলো..
চাকরদের ঘরে রাজুর খাটে শুয়ে গুদে অঙ্গুলি করছে এটা ভেবেই আশার গুদের রস বেরোতে যাচ্ছিলো.ঠিক সেই সময়েই রাজু নিজের ঘরে ঢুকলো..
সেও মনমরা হয়ে দুপুর থেকে পাশের বাড়ির বার চাকর রহিম খুড়োর ঘরে বসে আশার কথা আলোচনা করছিল..পানুর বইটা নিতেই সে আসছিল নিজের ঘরে..
ঘরে ঢুকে সে যা দেখলো তাতে তার চোখ ছানাবড়া..
আশা রাজুকে দেখে লাজ-লজ্জা ভুলে চিত্কার করে গুদের রস বের করে দিলো..
রাজু একমুহূর্ত সময় নষ্ট করলনা..তার সামনে যৌন দেবী,অপ্সরা অর্ধনগ্ন হয়ে কামপিপাসায়ে তৃস্নার্ত হয়ে শুয়ে আছে..সে ছোট করে ল্যাংটো হয়ে গেলো..
তার বিশাল লেওরাটা দেখে আশা আবার চিত্কার করে উঠলো..রাজু সেটা আশার গালে-ঠোটে ঘষে ঠাটিয়ে তুললো..
আশার প্যান্ট আর প্যানটি খুলে আশার চপচপে রসালো গুদে নিজের খসখসে আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলো..কিছুক্ষণের মধ্যেই আশা আবার গুদের রস বের করে দিলো..
রাজু এত টাইট আর গরম দেখে বুঝলো তার অনুমান একদম ঠিক..আশার বর আশাকে চুদে শান্তি দেয়না..তাই তো খানকি মাগীটা তার বিশাল বাঁড়ার জন্য পাগল..
রাজু আশার বিশাল দুধগুলো পিষতে আরম্ভ করলো..এত জোরে আর অমানুষিক ভাবে সেলিম বোধহয় টেপেনি..
আশা রাজুর কাছে এমন তেপন খেয়ে গরম হয়ে গেলো আর আবার চিত্কার শুরু করলো..রাজু আশার ভারী বুকগুলো কামড়ে-চুষে-টিপে পাগল করে তুললো আশাকে..
আশা রাজুর বিশাল বাঁড়াটা হাথে নেওয়ার চেষ্টা করলো কিন্তু সেটা এতই বড় আর মোটা যে আশা সেটা দুহাতেও ধরতে পারলনা..
রাজু আসতে করে আশার পাছাটা খাবলে ধরে তুলে নিজের বাঁড়ার ওপর বসাতে লাগলো..আশার গুদ্তা ফেটে যাবে মন হলো..
একটু একটু করে ঢোকানোর পরে রাজু হঠাৎ একটা রাম ঠাপে নিজের পুরো বাঁড়াটা আশার গুদে ঢুকিয়ে দিলো..আশা যন্ত্রণা আর সুখে পাগল হয়ে চিৎকার করে উঠলো..
রাজু এত ছোট কমানো গুদ পেয়ে খুব খুশি..সে নিজে আগে অনেক বেশ্যাদের চুদেছে কিন্তু সবারই কালো বালওয়ালা ধামার মতন গুদ..কিন্তু এটা একদম কচি আর টাইট গুদ..
উফ এরম গুদ মারবার সুযোগ বারবার পাওয়া যায়না..
রাজু আশার গুদে বাঁড়াটা ঢুকিয়ে রেখে নড়াচড়া করলনা..সে শুধু আশার দুধ-সাদা মাইগুলো কামড়াতে লাগলো..
আশার গুদ আবার রস বের করার সিগনাল দিলো রাজুও সেটা বুঝে নিয়ে আশাকে নিজের কোলের ওপরে আশার পাছা ধরে তুলে রেখে চুদতে লাগলো..
আশাও “আআ আআ অআঃ মা গো” বলে আওয়াজ করে করে রাজুকে উৎসাহিত করতে থাকলো..
আশা নিজের ভারী শরীরটা রাজুর ওপর ছেড়ে দিলো আর কামআগুনে জ্বলতে থাকা বেশ্যাদের মতন চিৎকার করতে লাগলো..
রাজু বেশিক্ষণ নিজেকে ধরে রাখতে পারলনা..তার সুন্দরী মেমসাহেব মুখ দিয়ে ওরম বিভৎস চিৎকার করছে শুনে সে তার বীর্য ঢেলে দিলো আশার উর্বর গুদে..
রাজু আশার বোঁটা দুটো চিবিয়ে চিবিয়ে খেতে লাগলো..তারপরে রাজু আশার গুদ থেকে নিজের লেওরাটা বার করে আনলো..বেরোনোর সময় ফচ করে একটা শব্দ হলো..রাজুর বাঁড়া আশার পুরো গুদে চেপে ঢুকেছিলো..
আশা আবার রাজুর মাংসর ডান্ডাটা চুষতে আরম্ভ করলো..আশা এমন ভাবে চুষছিল যেন ওটা একটা ললিপপ..কিছুক্ষণ চসার পরেই রাজু আবার গরম হয়ে উঠলো..তার ন্যাতানো বাঁড়াটাও ধীরে ধীরে শক্ত হয়ে উঠলো..
এবার রাজু আশাকে শুইয়ে দিল খাটে..মিসনারী পোস-এ চোদবার জন্য আসার পা দুটো নিজের কাঁধের ওপর তুলে ধরল..তারপরেই একটা রাম ঠাপে পুরো ১২ ইঞ্চির বিশাল আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দিলো..সে আশাকে প্রথমে ছোট ছোট ঠাপে চুদ্লো তারপর লম্বা লম্বা ঠাপ মেরে আশাকে পাগল করে তুলল..তার সাথে সাথে চলল অমানুষিকভাবে দুধ-টেপন..
আশার বুকগুলো একেবারে লাল হয়ে গেছে..রাজুর আঙ্গুলের ছাপ বসে গেছে এত জোরে টেপবার ফলে..আশা বেপক সুখ অনুভব করতে লাগলো রাজুর এই অবিরাম ঠাপ থেকে..
চিত্কার করতেই থাকলো “ঊঈ মা রাজুউউউ চোদ আমায়ে..গুদটা জ্বালিয়ে দিয়েছিস..আআহ আঃ..আরো আরো আরো..”
এত জোরে আওয়াজ বাইরে থেকে লোকে শুনতে পাবে ভেবে রাজু আশার মুখটা নিজের হাথ দিয়ে চেপে ধরে ঠাপিয়ে গেলো..রাজু আর থামেই না..
আশা চিত্কার করে করে ক্লান্ত হয়ে পরেছে..তার থাইগুলো জেলি হয়ে গেছে এতবার গুদের রস খসানোর ফলে আর রাজুর বীর্য লেগে..
রাজুর ছোট খাটিয়াটা যেন ভেঙ্গে পড়বে এইরম পাশবিক চোদন লীলার চাপে..রাজুর মনে হলো কেউ যেন কলিং বেল বাজছে..কিন্তু তার সেদিকে ভ্রুক্ষেপ নেই..
সে আশাকে আরও ১০ মিনিট চোদার পর তার আবার মাল বেরিয়ে গেলো..সে আশার গুদ ভরে দিলো নিজের বীর্যে..
এবার তারা দুজনেই শুনলো কেউ বার বার বেল বাজাচ্ছে..রাজু এবার উঠে পরে নিজের প্যান্টটা পরে আশাকে ওই অবস্থায়ে ফেলে রেখে দেখতে চলে গেলো কে এসেছে..
এদিকে রাজুকে ফিরতে না দেখে পাশের বাড়ির রহিম এসেছিল রাজুকে ডাকতে..কিন্তু সে শুনতে পায় এক মাগির গলা..অভিজ্ঞ লোকটি বুঝে নেই রাজু নিজের ইচ্ছা-পূরণ করছে..
তাই সে জানলার ফাক দিয়ে এই কামুকি মাগির চোদন খেলে উপভোগ করছিলো..হঠাৎই দেখে বেল বাজছে বলে রাজু আশাকে ঐরম নগ্ন অবস্থায়ে ফেলে রেখেই চলে গেছে..
সে মনে মনে ঠিক করে তার লুঙ্গির নিচে যে সপ্ত অনেকক্ষণ ফনা তুলে দাড়িয়ে আছে..তাকে একটু শান্তি দিতে হবে আর কে জানে ভবিষ্যতে এই মাগিতাকে চোদবার সুযোগ সে পাবে কিনা..
তাই সে ছুটে এসে রাজুর ঘরে ঢুকে পড়ে..আর আশাকে এক মিনিট সময় না দিয়ে লুঙ্গি খুলে নিজের ঠাটানো বাঁড়াটা ঘসতে লাগে..আশার অবস্থা খুব খারাপ, তার একটুও নড়াচড়া করবার ক্ষমতা নেই..তাই সে রহিমকে দেখে হকচকিয়ে গেলেও তাকে বাধা দেওয়ার কোনো প্রচেষ্টা করলোনা..
রহিম বুঝলো মাগী গুদ কেলিয়ে পড়ে আছে এই সোনার সুযোগ..তাই সে আর এক মুহূর্তও নষ্ট না করে আশার গুদ আবার চুদতে আরম্ভ করলো..
বার হলেও তার শক্তি কম না প্রায়ে প্রতি ঠাপে আশার গুদটা পুরো চিরে দেওয়ার উপক্রম হতে থাকলো..
আশা তো কমে পাগল হয়ে গেছে..তার কোনো খেয়াল নেই কে তাকে চুদছে..এখন একটা কুকুর এসে চুদলেও বোধহয় আশা কুকুরকে দিয়েও চুদিয়ে নেবে..
এই বার রহিম আশার বিশাল মাইগুলো কামড়ে চুষে দিলো..সে ভাবলো এই মাগীটার কিছুদিন আগেই বিয়ে হয়েছে তাও বাড়ির চাকরকে দিয়ে গুদের জ্বালা মেটাচ্ছে..
মাগির গরম আর টাইট গুদ দেখে সে আর লোভ সামলাতে পারলোনা..প্রচন্ড জোরে ঠাপাতে আরম্ভ করলো..
আশা জোরে জোরে চিত্কার শুরু করলো..রহিম ভাবলো এত জোরে চিত্কার করছে মাগী যে পারার সবাই জেগে যাবে এবার..তাই সে নিজের হাথ দিয়ে আশার মুখটা চেপে ধরে থাকলো..
আশা অনেকবার বলার চেষ্টা করেছে রহিমকে তাকে ছেড়ে দিতে..কিন্তু রহিম কোনো কথা না শুনে চুদেই যাচ্ছে..আশা তারপরে নিজের শেষ শক্তি টুকু দিয়ে রহিমের হাথে একটা জোরসে কামড় বসালো..রহিম বলল “শালী খানকি মাগী..নে তর গুদে ভরে দিলাম আমার মাল..এবার তুই আমার বাচ্চার মা হবি..নে রেন্ডি নে নে নে..আহঃ”
বলে সে আশার গুদে বীর্যপাত করে আশাকে ফেলে রেখে পালিয়ে গেলো..
আশাকে আবার একজন বলাৎকার করলো..
এদিকে রাজু দরজা খুলে দেখল আশার মা দাড়িয়ে আছেন তার সাথে আশার বর রাজেশ | রাজেশ গত ১০ মিনিট ধরে বেল বাজাচ্ছিলো কিন্তু রাজু গেট খোলেনি |
রাজুকে প্রচন্ড বকলো আশার মা..রাজেশ অনেক কথা শোনালো..রাজেশ মনে মনে হাসলো কারণ সে জানে সে কিভাবে মজা লুটছিল..সে আশাকে চোদবার জন্য আরো বেশি বকা শুনতে রাজি |
সে মিনমিন করে বলল যে সে ঘুমাচ্ছিল..তার মাথার চুল আলুথালু দেখে দুজনেই তার কথা বিশ্বাস করে নিলো..
রাজেশ আশার কথা জিজ্ঞাসা করলো , সে আশাকে নিয়ে যেতেই এসেছে..রাজু চুপ করে রইলো..আশার মা আশাকে খুঁজতে তার ঘরের দিকে ডাকতে ডাকতে গেলো..
ঘরে আশাকে না দেখে আশার মা রাজুকে বলল আশা কোথায়ে?
রাজু বুদ্ধি করে বলল “আশা মেমসাহেব বাড়ি চলে গেছে”
আশার মা বলল “আশার সুটকেস এখানে আর ও বাড়ি চলে গেলো?”
রাজু বলল “না মেমসাহেব বলল রাজেশ দাদাবাবু আসলে তাকে যেন দিয়ে দেওয়া হয় সুটকেস আর উনি অটো করে চলে গেছেন”
রাজেশ একটু ভ্যাবাচাকা খেলেও কিছু সন্দেহ করলনা..তার শাশুড়ি তাকে চা খেয়ে যেতে বলল..তাই বাধ্য হয়ে সে বসে পড়ল ঘরে..
এদিকে রাজু এক ছুটে ওপরে চলে এলো দেখল আশা তখনও গুঙিয়ে যাছে(সে বুঝতে পারেনি রহিম চাচা আশাকে ধর্ষণ করেছে)..রাজু কোনোরকমে আশাকে উঠিয়ে দাঁড় করালো..তারপর বলল নিচে সে কি বলেছে তার ব্যাপারে..
আশাকে সে সাহায্য করলো জামাকাপড় পড়তে আর পিছনের সিঁড়ি দিয়ে তাকে নামিয়ে অটোতে করে সোজা বাড়ি চলে যেতে বলে দিলো..
রাজু আবার শুনলো তার নাম ধরে কেউ চিত্কার করে ডাকছে..তাই সে আশাকে ছেড়ে আবার বাড়িতে ঢুকে পড়ল..
আশা কোনোরকমে টলমলে পায়ে সিঁড়ি দিয়ে নামল..দেখল রহিম খুড়ো সামনের দোকানে দাড়িয়ে বিড়ি খেতে খেতে তাকে দেখে মুচকি হাসছে..
আশা ভাবলো তার ভাগ্য ভালো যে রাজু বা অন্য কেউ জানেনা যে রহিমও তাকে ধর্ষণ করেছে..যদিও সেটা ধর্ষণ না বলে চোদনই বলা চলে..
বড় রাস্তায়ে এসে আশা বুঝলো প্রচুর লোফার ছেলে তার দিকে হাঁ করে দেখছে আর নোংরা মন্তব্য করছে সাথে সাথে চলছে টিটকিরি আর সিটি মারা..
তাকে দেখে সবাই বুঝছিল যে রেন্ডি মাগীটা আজ জম্পেশ চোদন খেয়েছে..এদিকে রাজু তাড়াহুড়ো করে আশার ব্রা আর প্যান্টি পরাতে ভুলে গেছে..তারউপর আশা ঘেমে যাওয়ায়ে তার টাইট টপটা ভারী দুধগুলোর সাথে চিপকে
থাকলো..যার ফলে আশার দুধের প্রতিটি খাঁজ স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে আর দুটো বোঁটা পুরো খাড়া হয়ে দেখা যাচ্ছিল ..ভগবান সহায় ছিলেন তাই জলদি একটা অটো পেয়ে সেটায়ে উঠে পড়ল আশা..
সারা রাস্তা অটোওয়ালা আশার দুধগুলো চোখ দিয়ে গিলে গিলে খেল..ইচ্ছা করে সে এবড়ো-খেবড়ো রাস্তা দিয়ে গাড়ি চালাচ্ছিল যাতে সে আশার বিশাল দুধগুলোর নাচ দেখতে পায়ে..
সারাক্ষণ আশা মুখ নিচু করে বসে রইলো..বাড়ি পৌঁছে আশা সবার প্রথমে তার শশুরের দেখা পেল..মিস্টার সিনহা আশার হাল দেখে বুঝলেন আবার আশা নিজের গুদ মাড়িয়ে এসেছে..তিনি নিজের দুর্ভাগ্যের ওপর হেসে উঠলেন , আবারও
তিনি সুযোগ পেলেন না এই খানকি বৌটাকে চোদবার..
আশা নিজের ঘরে ঢুকে গেট লক করে দিলো..সে তার সশুরের নজর দেখে বুঝলো তিনি সব বুঝেছেন আর সেইদিন খুব বেশি দেরী নেই যেদিন তার শশুর তাকে চুদবে যদিও তার শাশুড়ি ফিরে আসায়ে তার শশুরের কিছুটা অসুবিধাই হবে নিজের
প্লান পূরণ করতে..
আশা বাথরুমে ঢুকে পড়ল | সে জানত রাজেশ খুব জলদিই এসে যাবে , তাই সে স্নান করে নিয়ে ফ্রেশ হয়ে যাবে ঠিক করলো |
প্রচন্ড খুশি আজ সে, শরীরের সমস্ত জ্বালা মিটেছে | শুধু রাজুই না আবার তার সাথে বার রহিমের মোটা লেওরার ধর্ষণ তার শরীরটাকে ঠান্ডা করে দিয়েছে |
কিন্তু রাজেশের কথা ভেবে আশার একটু মন খারাপ লাগলো, ইশ সে যদি তাকে চুদে শান্তি দিতো তাহলে আশাকে পরপুরুষের বাঁড়ার জন্য পাগল হতে হত না |
আশা ভাবলো সে রাজেশকে বলবে কোনো সেক্স-থেরাপিস্ট-এর সঙ্গে আলোচনা করতে, যার সাহায্যে তাদের যৌন-জীবন আরো সুখের হয়ে উঠবে |
আশা জানতো রাজেশ প্রি-ম্যাচুর ইজাকুলেসনে ভুগছে,তাই তার এত তাড়াতাড়ি বীর্যপাত হয় |
আজকাল পেপারে অনেক লেখা হয়েছে এবং অনেক ক্লিনিকও আছে এটা ঠিক করার,আশা ভাবলো সেটাই সে রাজেশের সাথে আলোচনা করবে |
আশাকে এইকদিনে অনেকেই চুদেছে , শুধু চোদেইনি ভয়ংকর ভাবে চুদেছে যেমন সুশীল,সেলিম,রাজু আর ওই বুড়ো রহিম | আশা এদের সকলের কাছে চোদন খেয়ে তৃপ্ত |
এদের অস্বাভাবিক বড় বাঁড়া আর অনেকক্ষণ ধরে চুদে যাওয়ার ক্ষমতা আশাকে যা সুখ দিয়েছে তা বলে বোঝানো সম্ভব নয় |
রাজেশ যথেষ্ট সুপুরুষ , লম্বা চেহারা , আশার দৃঢ় বিশ্বাস রাজেশ এই ব্যাপারটা ঠিক করিয়ে নিলে তাদের যৌন-জীবন মধুর হয়ে উঠবে..
এসব সাত-পাঁচ ভাবতে ভাবতে আশা চান সেরে বেরিয়ে একটা নাইটি পড়ল | সে ভগবানকে ধন্যবাদ জানালো কারণ সে আজ অবধি ধরা পড়েনি,ধরা পড়লে প্রচুর লজ্জা-অপমান আর দুঃখ লেখা থাকবে তার কপালে |
যদিও তার শশুর মিস্টার সিনহা কিছুটা জানতেন তবু তিনি কিছু বলবেন না নিজের ছেলের জীবনের কথা ভেবে আর তিনি নিজেও আশাকে চুদতে চান তাই আশা জানে তাকে কিভাবে খেলিয়ে যাবে |
আশা এবার ঠিক করে ফেলেছে যে সে আর পরপুরুষের কাছে চোদন খাবেনা নিজের গরম শরীরের কামপিপাসা সে রোধ করে রাখবে, এখন থেকে শুধু রাজেশই তাকে চুদবে (যদিও এটা কতদিন সে মানতে পারবে কেউ জানেনা) |
এদিকে মিস্টার সিনহা দিনের পর দিন আশার ডবকা শরীরটাকে ভোগ না করতে পারার জন্য বীতশ্রদ্ধ হয়ে পড়েছেন |
অনেক সুযোগ পেয়েও সেগুলো হাথছাড়া হয়ে গেছে, তার উপর তার স্ত্রী অর্থাত রাজেশের মা আবার ফিরে এসেছেন বাপের বাড়ি থেকে তাই এখন কিছু করা খুব মুস্কিল |
তার নিজের কপাল চাপড়াতে ইচা করছে যে সেইদিন তিনি কেন চলে গেলেন আশাকে ফেলে রেখে |
আশার ওপরেও তার রাগ কম নয়,সে বাড়ির চাকরদের দিয়ে নিজের গুদের জ্বালা মেতাছে কিন্তু তার শশুরকে দিতেই যত আপত্তি | এই নিয়ে ২ বার তিনি আশাকে চুদে ফিরতে দেখেছেন আর একবার তো বাড়িতে রেন্ডিদের মতন
চুদিয়ে পড়ে থাকতে দেখেছেন(তিনি রহিম আর দীপঙ্করের ব্যাপারটা জানেন না) | তবু নিজে এক পাও এগোতে পারেননি আশাকে চোদবার জন্য এটা ভেবেই তিনি অস্থির হয়ে আছেন |
তিনি জানেন তার বউ এখন ফিরে আশায়ে ব্যাপারটা অনেক কঠিন কিন্তু তিনি হাল ছাড়বার পাত্র নন, তিনি তার এই প্রচেষ্টা চালিয়ে যাবেন আর তাঁর দৃঢ় বিশ্বাস আবার সুযোগ তিনি পাবেন |
রাজেশ সেইরাতে বাড়ি ফিরল,আশার কুকীর্তির কোনো কিছুই সে জানেনা | আশার ব্যাগ,জামাকাপড় সব গুছিয়ে নিয়ে এসেছে | সে আশাকে অনেক মিস করেছে এই কদিন , ঘরে ঢুকে আশাকে একটা শুধু নাইটি পড়ে থাকতে দেখে
সে ঝাপিয়ে পড়ে আশাকে চুমু খেতে লাগলো | আশাও খুব খুশি হলো যে রাজেশ নিজে থেকে এসে আগ্রহ দেখিয়েছে | কিন্তু হায় ভগবান ! ঠিক তখুনি গেটে কেউ নক করলো ,আশা গরম হয়ে উঠেছিল তার উঠতে ইচ্ছা করছিল না |
কিন্তু তবু উঠতে হলো , গেট খুলে দেখল তার শশুর-শাশুড়ি দাড়িয়ে আছে | দুজনেই আশাকে জড়িয়ে আদর করলো , শাশুড়ি আশাকে দুটো দামী শাড়ি আর একটা গলার হার উপহার দিলেন |
এদিকে আশার শশুর আশার খাড়া হয়ে যাওয়া বোঁটা দেখতে পেলেন ওই টাইট নাইটির ওপর থেকে , তার বাঁড়া তো লকলক করে উঠলো |
তিনি আশাকে জড়িয়ে ধরার সুযোগ পেয়ে নিজের ঠাটানো বাঁড়াটা জামার ওপর দিয়েই আশার পেটে ঘষতে লাগলেন আর একটা ছোট চুমুও খেলে আশার গালে |
রাজেশ বা তার মা কিছুই বুঝলনা তারা ভাবলো মিস্টার সিনহা আদর করেলন বৌমাকে | কিন্তু আশা সব বুঝলো আর সে তার শশুরের এই বয়সেও বাঁড়ার সাইজ আর ঠাটানো দেখে একটু চমকে গেল |
রাজেশ গরম হয়েছিল তাই সে বলল খাওয়ার আগে সে স্নান করবে বলে সে স্নান করতে চলে গেল | আশা আর তার শশুর-শাশুড়ি গল্প করতে লাগলো | আশার মনে হলো তার শশুর তাকে পেলেই ছিড়ে খাবেন , এরকম হিংস্র কুকুরের মতন করে তিনি
তাকিয়ে আছেন আশার ডবকা শরীরটার দিকে |
সেদিন রাতে খাওয়ার পরে ঘরে ঢুকেই রাজেশ আশাকে চুমু খেতে লাগলো , আশা রাজেশের ঠাটানো ছোট(অনেকেই বলেন সাইজ কোনো ফ্যাক্টর নয়) বাঁড়াটা দেখে মুখে দিয়ে চুষতে শুরু করলো |
রাজেশ তার সুন্দরী বুকে নিজের বাঁড়া চুষতে দেখে আর নিজেকে ধরে রাখতে পারলনা সে অল্প কিছুটা বীর্য ঢেলে দিলো আশার মুখে আর আশা সেটা একবারে চেটে খেয়ে নিলো |
আশার গুদে তখন আগুন জ্বলছে সে চায়ে কোনো একটা রাক্ষুসে বাঁড়া তার গুদে ঢুকে তাকে চুদে ফাটিয়ে দিক |
কিন্তু অনেক চেষ্টা করেও আশা রাজেশের ন্যাতানো বাঁড়াটাকে দাঁড় করাতে পারলনা |

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*