Saturday, December 29, 2012

রাখী বৌদি


পূজার দিন ভোরে ঘুম থেকে উঠল সমীর। ভোরের স্নান সারল। আগের রাতে পূজার জোগার জাগার করতে খুব খাটুনি গেছে। সেই সব শেষ করে সমীরের ঘুমাতে যেতে অনেক দেরি হয়ে গেছে। কিন্তু সকালে ঘুম থেকে উঠবার জন্যে ও কোন আলস্যকে পাত্তা দেয় নি। স্নান পড়া শেষ হলে পায়ে পায়ে রাখী বৌদির বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পড়ে। হাতে একটা প্যাকেট। শহর থেকে নিজে পছন্দ করে শাড়িটা কিনে এনেছে। নীল রঙের ওপর। বৌদির নীল রঙ খুব পছন্দের। সমীর বৌদির সাথে কথায় কথায় জেনে নিয়েছিল দিন কয়েক আগেই। আরে একটা ছোট বক্সে মানানসই রঙের কাঁচের চুড়ি। এই হল বৌদিকে দেবার মত ঊপহার।
রাখী বৌদির বাড়ি পৌঁছে দেখল রাখী ঘুম থেকে ওঠে নি। পলাশ থাকে না বলে রাখী বৌদির কাছে সব উৎসব বিবর্ণ। রঙ চটা। ভগবানের কাছে ও প্রত্যেকদিন প্রার্থনা করে। তাই বিশেষ দিনে আর বিশেষ করে কিছু চায় না। সারাজীবন ধরে একটাই চাওয়া ভগবানের কাছে। একটা সন্তান। কিন্তুর উপরওয়ালার কোন দয়ার খবর এখনো পায়নি রাখী। তাই উৎসবের দিনে বাচ্চাদের আনন্দ দেখতে রাখী বৌদির সব চেয়ে ভাল লাগে। তাই মন্দিরে যায়। সবাইকে নতুন পোশাকে দেখে ওর পলাশের কথা মনে পড়ে যায়। বর পাশে থাকলে ওর ভাল লাগে, নাইবা থাকল কোন সন্তান।

দরজায় খটখট শব্দে ঘুম ভেঙে যায় রাখীর। চোখ খুলে ঠাহর করতে পারল এটা কোন সময়। কাল বাপের বাড়ি থেকে ফিরেছে। সোনারপুর থেকে সাতগাঁর রাস্তা খুব কম না। শরীর ক্লান্ত ছিল। মরার মত ঘুমিয়েছে।
ভোর হয়ে গেছে খেয়াল পরতেই রাখী বিশ্রী গলায় চেঁচিয়ে উঠল, ‘কে রে?’
সমীর বাইরে থেকে উত্তর দিল, ‘বৌদি আমি।’
রাখী উঠে বসে কাপড় ঠিক করতে করতে জিজ্ঞাসা করল,  ‘এতো সকালে কি চাই?’
কাল সন্ধ্যাবেলায় সমীর কথা বলে গেছে রাখী বৌদির সাথে। বাপের বাড়ি কেমন কাটাল, শরীর ঠিক আছে কিনা, মন্দিরে যাবে কিনা ইত্যাদি।
সমীর উত্তর দিল না। রাখী দরজা খুলে দিল। সমীর ঘরে ঢুকে পড়ল।
সমীর রাখীকে বলল, ‘এত বেলা অবধি ঘুমোচ্ছো কেন বৌদি?’
রাখীর মন ভাল হয়ে গেল। এতো সকালে সমীর এসেছে বলে।

রাখী বলল, ‘আয় বোস।’
রাখী লক্ষ্য করল সমীরের হাতে একটা প্যাকেট। কিসের প্যাকেট?
ওকে বেশি ভাবার অবকাশ না দিয়ে সমীর হাত বাড়িয়ে প্যাকেট রাখী বৌদির মুখের সামনে ধরল, ‘বৌদি,  এটা তোমাকে পূজার উপহার।’ এরকম চমক (surprise) রাখীকে আগে কেউ কোনদিন দেয় নি। বাবা বা পলাশ পর্যন্ত না। বাবার কাছে বা পলাশের কাছে একটা দাবি মত থাকত পূজার উপহারের জন্যে। মুখ ফুটে না বললেও। সমীরের কাছে এমন উপহার কোন দিন পাবে স্বপ্নেও ভাবে নি। এমন সুখের, আনন্দের চমক রাখীকে বেসামাল করে ফেলল। হাত বাড়িয়ে প্যাকেটটা নিল। বিছানায় প্যাকেটটা রেখে সমীরকে জড়িয়ে ধরল রাখী। সকালের আলোয় সমীরকে বুকের মধ্যে পেয়ে রাখী এক রেশমের পেলবতা অনুভব করল। ভোরের শিশির ওর মনকে ভিজিয়ে দিয়ে গেল। প্রভাতের সূর্যের নরম কিরণের মত সমীরের ভালবাসা। গায়ে মেখে নিল। রাখী ভাবল কেন ওর ভাগ্য এতো ভাল হল না যে পলাশ সফিকের মত হল না। পলাশের কথা না ভেবে সমীরকে জড়িয়ে ধরল। শক্ত করে। লম্বা সমীরের বুক পর্যন্ত রাখী মাথা। আলতো করে সমীরের বুকে মাথা ঠেকিয়ে রেখেছে রাখী।  মনের মধ্যে সুখের ফল্গু বয়ে চলেছে। সমীর যে তার কাছে ভগবানের বড় দান। ওর ভালবাসা সব থেকে বড় পূজার উপহার। কখন দুচোখ জলে ভরে গেছে রাখী বুঝতে পারে নি। গাল বেয়ে নেমেছে। হুঁশ ফিরল সমীরের কথায়। ‘বৌদি কাঁদছ কেন? পলাশদা তো কাজে গেছে। এরপর একেবারে চলে এলে আর কোন কষ্ট থাকবে না তোমার।’ সমীর রাখীকে সান্ত্বনা দিয়ে বলল। রাখী সমীরকে বোঝাতে চাইছে না কিসের দুঃখে বা সুখে রাখী বৌদির চোখে জল। এমনও ভালবাসা ওর জীবনে আসতে পারে ভাবে নি রাখী। এক সময় রাখী ছেড়ে দেয় সমীরকে।
সমীর বলল, ‘বৌদি শাড়িটা পরবে কিন্তু। এখন চলি।’
রাখী বৌদির সমীরকে ছাড়তে ইচ্ছা করছে না।  মন চায় আজ উৎসবের সারাটা দিন একসাথে কাটায়। মন চাইলেও হবে না। ওদের সম্পর্ক সমাজ স্বীকৃত নয়, কোন দিন হবেও না।
রাখী বলল, ‘সন্ধ্যাবেলা আসিস।’
সমীর মাথা নেড়ে বেরিয়ে পড়ে। সুন্দর একটা সাদা পাজামা পাঞ্জাবি পরেছে। সকালের সূর্য্যের আলো ওর শরীরে পড়ছে। রাখী দেখল সমীর আলের ওপরে উঠল, ধীরে ধীরে দৃষ্টির আড়ালে চলে গেল। রাখী আর বিছানায় দ্বিতীয়বার ঘুমাবার জন্যে শুয়ে পড়ল না। পূজার বিশেষ দিন সুন্দর করে কাটাতে চায়। মন চেয়েছে পূজার দিনটা ভাল কাটুক। পলাশ পাশে না থাকার দুঃখ ভুলে উৎসবে মেতে উঠবে রাখী।
গোটা সাতগাঁ জুড়েই খুশি পরিবেশ। ছোট ছোট  বাচ্চারা মেতে উঠেছে পূজার আনন্দে। দুর্গা পূজা ষষ্ঠীর দিনে ভাল করে শুরু হয় না। কিন্তু বাচ্চাদের বোঝায় কার সাধ্যি! কত ক্ষণে ঠাকুর প্যান্ডেলে আসবে আর ওরা নতুন নতুন জামা প্যান্ট পরে বেরবে সেই সময়ের প্রতীক্ষায় থাকে। ঠাকুর এলেই ঠাকুমা, বাবা, দাদা বা দিদি যে কারো হাত ধরে চলে আসে।  স্কুলের সামনে মাঠ আছে। স্কুলের মাঠে প্যান্ডেল বেঁধে পুজা হয়। প্যান্ডেলের সামনের মাঠে নানা রকমের স্টল বসে। বাজি, খেলনা বন্দুক, রঙ বেরঙের বেলুন, তেলে ভাজা, অন্যান্য খাবার মানে চিনে খাবার, মোঘলাই খাবার আরও কত কি!  কিছু লোক পূজার এই সময় দুই পয়সা রোজগার করে নেবার সুযোগ হারাতে পারে না। ছোটদের ওপর খবরদারি নেই। বেশ একটা আলগা আলগা ভাব। মাইকে গান বাজছে, তার শব্দ, বাতাসে পুজো পুজো গন্ধ সব মিলিয়ে একেবারে অচেনা সাতগাঁ। সন্ধ্যাবেলা দেবী প্রতিমার সামনে বক্সে গান বাজবে।  সারাদিন রাখী সমীরের চিন্তা করে গেছে। সকালে ভালবাসার যে সুর সমীর রাখী বৌদির মনের ভিতরে বাজিয়ে দিয়ে গেছে সেটার রেশ রাখী বৌদির মনের মধ্যে থেকে গেছে।  রিনরিন করে বেজে যাচ্ছে সারাদিন। মন খুঁজে বেরিয়েছে সমীরকে। সমীরের দেখা মেলে নি। সারাটা দিন ছেলেটা কোথায় থাকে কে জানে! দুচোখে সমীরের জন্যে তৃষ্ণা।  তৃষ্ণা মেটে নি। রাখী ভাবল কেন যে সন্ধ্যাবেলা আসতে বলেছিল, দুপুরে বললে তো দুপুরেই আসত সমীর। যা হবার হয়ে গেছে। রাখী বেরিয়ে গ্রামের অনেকের সাথে দেখা সাক্ষাত করেছে। অনেকের সাথে কথা বলেছে। খুব স্বাভাবিক ভাবেই দিন কাটিয়েছে।
বাজার থেকে মাংস কিনে এনেছে রাখী। সমীরের জন্যে রান্না করবে আজ।  তেল, মশলা কিনেছে। বাড়ি ফিরে এসে মাংস তেল ও নানা মশলা মেখে কচু পাতায় রেখে দিল। বেলা পরে এলে রান্না করতে শুরু করল রাখী। দুপুরে ভাত খেয়েছে। সাধারণ ডাল ভাত। মাংস রান্না করলে দুপুরে খেতে পারত। কিন্তু একা একা খেতে ইচ্ছা করে নি। সন্ধ্যাবেলা সমীর আসবে জানে। সমীর ওর কথা শুনতে ভালবাসে, মান্য করতে ভালবাসে। তাই সন্ধ্যাবেলার প্রস্তুতি সেরে নিচ্ছে রাখী। মাংস রান্না সেরে ফেলল। ভাত সমীর এলে করবে। নিজের অভ্যাস মত সন্ধ্যা নামলে মাঠে গিয়ে নিত্যদিনের প্রাকৃতিক কর্ম সেরে স্নান করে নিজেকে পরিস্কার করে নিল। মনে মনে খুশির গান বাজছে রাখী বৌদির। স্পষ্ট করে না হলেও গুনগুন করছে রাখী। কানটা রাখীর মুখের সামনে নিয়ে গেলে শোনা যাবে।  সন্ধ্যাবেলা সমীর এলো রাখী বৌদির ঘরে। টিভি দেখছিল রাখী। একটা বাংলা সিরিয়াল চলছিল। সমীর ঢুকলে বন্ধ করে দিল টিভি। দেখল সমীরকে একটা পূর্ণ দৃষ্টি দিয়ে। পাজামা পাঞ্জাবী পরেছিল। সকালে যেটা ছিল এটা অন্য। সাদা নয়। হালকা রঙিন। রাখী ভাবল সমীরদের নানা রকমের পোশাক কেনার ক্ষমতা আছে। সমীরের চোখের দৃষ্টি নরম। রাখী বৌদির ভাল লাগল। সমীর বলল, বৌদি  পান এনেছি। খাবে?’
রাখী বাস্তবে ফিরে এলো, খাব। তোর জন্যে মাংস রান্না করেছি। এখন রান্না ঘরে চল। ভাত বসাবো।গরম গরম খেয়ে নিবি আমার সাথে।
রাখী সমীরের কাছে থেকে পান নিল।  রান্না ঘরের দিকে পা বাড়াল। পিছন পিছন সমীর গেল রান্না ঘরের মধ্যে। দেখতে সুন্দর লাগছে বৌদিকে। রাখী চাল মাপল। জল দিয়ে ধুয়ে নিল। হাঁড়িতে চাল ফেলে উনুনে আগুন জ্বেলে দিল। কাঠ পুড়িয়ে রান্না রান্না করে সাতগাঁর মহিলারা। রাখী ব্যতিক্রম নয়। কাঠ উনুনে ফেলে ভাত রান্না করতে শুরু করে দিল। সমীর কথা না বলে রাখীকে দেখতে লাগল। রাখী নীরবে রান্না করতে লাগল। ওর জন্যে রান্না করছে ভেবে ভাল লাগল। বৌদি ওর বউ হলে নিত্যদিন ওর জন্যে রান্না করত। সমীর ভাবতে লাগল বৌদি কত পাল্টে গেছে। আজ একেবারে নতুন বউ লাগছে। মুখে কেমন একটা লজ্জা লজ্জা ভাব। চুরি করে সমীরকে মাঝে মাঝে দেখছে। যেন কিশোরী তার নতুনকে প্রেমিককে দেখছে। ভাত হয়ে গেছে। রাখী ফ্যান ঝরাতে দিল। খানিক সময় পরে ভাতের হাড়ি তুলে নিল রাখী। একটা থালায় ভাত বেড়ে দিল। ধোঁয়া উড়ছে। রাখী অনেক রান্না করে নি। ভাত, মাংস, চাটনি। সমীর দেখল একটা থালায় ভাত বেড়েছে। মানে ওকে আগে খেতে দেবে। কিন্তু সমীর একসাথে খেতে চায়।
সমীর বলল, ‘বৌদি একলা খাব না, তুমিও বেড়ে নাও। একসাথে খাব।’
রাখী বলল, ‘না না তা হয় না। তুই আগে খা, তারপর আমি খাবো।’
সমীর বলল, ‘একসাথে খেলে কি হবে? খাওয়া হলে ঘরে গিয়ে একটু ফ্যানের নিচে বসতে পারি।’
রাখী ওর কথা কিছুটা অনুমান করে নিল, বলল, ‘খেতে খেতে তোর যদি কিছু লাগে? তুই আগে খায়ে নিলে আমি সেইমত খেয়ে নিতাম।’
সমীর বলল, ‘কিছু লাগবে না। যদি কিছু লাগে তাহলে খেতে খেতে দিও।’
সমীর জোর করলে বলে রাখী নিজের জন্যে খাবার থালায় বেড়ে নিল। দুজনে খেতে শুরু করল। রাখী অনেকদিন পর মাংস খাচ্ছে। পলাশ থাকে না বলে ওর ইচ্ছাগুলো মরে যাচ্ছিল। সমীরের জন্যে রান্না করেছিল বলে নিজেও খাচ্ছে।
সমীর বলল, ‘বৌদি মাংস দারুন রেঁধেছ। আমার মাও এমন পারে না।’ রাখী নিজের রান্নার প্রশংসা শুনে খুশি হল, কিন্তু মুখে বলল,  ‘তুই কি যে বলিস না! তোর কথা শুনে আমার ছাগলও হাসবে। তোর মা সাতগাঁর সব চেয়ে বড় রাঁধুনি।’
সমীর আর একটা গ্রাস মুখে ফেলে বলল, ‘সে হতে পারে। কিন্তু খেয়ে আমার যা মনে হল তাই বললাম।’
রাখী বলল, ‘আর একটু নিবি?’
সমীর বলল, ‘তোমার কম পড়বে না তো?’
রাখী বলল, ‘না না, তুই পেট ভরে খা।’
রাখী সমীরকে মাংস দিল। ওদের খাওয়া শেষ হয়ে গেল। সমীরকে ঘরে পাঠিয়ে দিয়ে রাখী বাসন ধুয়ে ফেলল। তারপর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল।
রাখী বলল, ‘তোর শাড়ি আর চুড়ি আমার খুব পছন্দ হয়েছে।’ রাখী বৌদির চোখে কৃতজ্ঞতার প্রকাশ।
সমীর জিজ্ঞাসা করল, ‘তোমাকে শাড়ি পরে কেমন দেখাচ্ছিল?’
রাখী বলল, ‘তোকে সারা দুপুর দেখলাম না।কোথায় ছিলি? আমি তো সারাদিন তোর শাড়ি গায়ে জড়িয়েছিলাম।’
সমীর মনে মনে ভাবল শাড়ির থেকে ওকে জড়ালে সমীর বেশি খুশি হত। সমীর বলল, ‘হাটে গেছিলাম পূজার কেনাকাটা করতে  তারপর বাবুয়ার সাথে ছিলাম। আরেকবার পরবে?’
রাখী চোখ বড় বড় করে বলল, ‘এখন?’
সমীর মৃদু স্বরে বলল, ‘হ্যাঁ।’

রাখী বলল, ‘কি যে করিস না! যখন পরেছিলাম তখন বাবুর পাত্তা নেই। এখন আবার হুকুম করা হচ্ছে।  যা ঘরের বাইরে যা, আমি পরছি।’
সমীর অবাক করা গলায় বলল, ‘আমাকে বাইরে যেতে হবে?’
রাখী বলল, ‘হ্যাঁ, আমার লজ্জা করবে না?’
সমীর ভেবে পায় না বৌদির আবার ওর সামনে কিসের লজ্জা করবে। গুদুসোনা পর্যন্ত সমীরের মুখের ছোঁযা পায়েছা, তারপরেও এতো লজ্জা বৌদি কোথা থেকে পায় কে জানে!
সমীর বলল, ‘কতক্ষণ লাগবে?’
রাখী বলল, ‘মিনিট দশেক।’
সমীর বাইরে চলে গেল। দশ মিনিট বৌদির কিসের জন্যে লাগবে কে জানে। বাড়ির দিকে গেল আলের ওপর দিয়ে। মাইকে গান শোনা যাচ্ছে। এখন সব নাচের গান শুরু হয়ে গেছ। ছেলেপিলেরা নাচানাচি শুরু করেছে। ওর যেতে ইচ্ছা করছে প্যান্ডেলে। কিন্তু আজ বৌদির দিকেই পাল্লা ভারি।  সমীর আলপথ থেকে বৌদির বাড়ির দিকে নেমে গেল।
দরজার কাছে গিয়ে বলল, ‘তোমার হয়েছে বৌদি? ঢুকব?’
রাখী জবাব দিল, ‘আয়।’
সমীর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। রাখী বৌদির দিকে নজর পড়তেই ওর চক্ষু ছানাবড়া। রাখী বৌদি সত্যি এতো সুন্দর দেখতে। মুখ হাঁ হয়ে গেছে। সাধারণ চুল বাঁধা। ওর দেওয়া শাড়িটা পরেছে, সঙ্গের নীল রঙের কাঁচের চুড়িগুলো। কপালে একটা  টিপ পরেছে। ওই বিন্দিটাই চিরপরিচিত বৌদিকে অন্যরকম করে ফেলেছে। সমীরের ভাল লাগছে বৌদিকে দেখতে। চোখ লজ্জা লজ্জা করে নামানো। চৌকির ওপর বসে আছে।
সমীর বলল, ‘বৌদি পানটা খাও।’ রাখী ভেবেছিল ওর সাজসজ্জা সম্পর্কে কিছু বলবে। বলল না দেখে হতাশ হল। হাত বাড়িয়ে পান নিল। মুখের মধ্যে পুরে চিবাতে শুরু করল। সমীর নিজের পান খেতে শুরু করেছে। রাখী বৌদির সামনে বসেছে সমীর। রাখী বৌদির দিকে মুখ করে। দেখছে। চোখে মুগ্ধতা। সত্যি রাখী ওকে মুগ্ধ করেছে। পান খেতে খেতে রাখী বৌদির জিভ লাল হয়ে গেছে। বাংলা পান ছিল, খয়ের দেওয়া। খেলে রঙ হওয়া অনিবার্য। সমীর নিজেরটা দেখতে পাচ্ছে না। তাই বুঝছে না নিজের জিভও লালচে হয়েছে। মুখ পানের পিকে ভরে যায়। রাখী নিজের জিভ একবার ঠোঁটের ওপর বুলিয়ে নিল। রাঙা ঠোঁট। দুজনেই বাইরে গিয়ে পিক ফেলল। মুখ পরিস্কার করল। আবার ঘরে এসে গেল।
রাখী বলল, ‘বললি না তো শাড়ি পরে আমাকে কেমন লাগছে?’
সমীর বলল, ‘তোমাকে আজ অদ্ভুত সুন্দর লাগছে বৌদি। তোমার মন নরম, সুন্দর সেটা জানি। কিন্তু তোমার শরীর এতো সুন্দর জানতাম না। ভগবানের কাছে প্রার্থনা করতে ইচ্ছে করছে আমাকে যেন আজ পলাশ দা বানিয়ে দেয়।’
রাখী বলল, ‘ফাজলামি হচ্ছে?  পলাশ হলে কি হত? তার চেয়ে তুই সমীর সেটাই বেশি ভাল।’
সমীরের সব যেন তালগোল পাকাচ্ছে।
কি বলতে চাইছে বৌদি?
রাখী বলল, ‘তুই আমাকে শাড়ি দিয়েছিস।সেটা পরে দেখালাম। তুই কিন্তু বললি না কেমন লাগছে তোর?’
সমীর বলল, ‘আমি কি তোমাকে শাড়ি পরে দেখাতে বলছি?’

রাখী বলল, ‘কি মিথ্যুক রে তুই? তুই না বললি পরে দেখাতে?’
সমীর ফিচকি হেসে বলল, ‘আমি তোমাকে পরতে বলেছিলাম। দেখাতে বললে পরে দেখাতে বলব কেন? আমি কি গাধা? দেখাতে বললে তো না পরে দেখাতে বলতাম!’
রাখী ওর কথা বুঝতে একটু সময় নিল। তারপর ঝাঁপিয়ে পড়ল সমীরের বুকে। কিল মারতে শুরু করল ওকে। মুখে বলল, ‘অসভ্য! অসভ্য।’
সমীর আর রাখী দুজনেই চৌকিতে বসে ছিল। রাখী কাছে এ্লো, কিছু কিল খেলো সমীর। তারপর ওকে জড়িয়ে ধরল সমীর। রাখী নিজেকে ছাড়াবার চেষ্টা করল না। নিজেকে যেন সমর্পণ করে দিল। সমীর মনে মনে ভাবল আজ কি সেই শুভ দিন? খানিক রাখী বৌদির উষ্ণতা নিজের শরীরে মেখে নিল সমীর। ভাল লাগছে নরম বৌদি, গরম বৌদি। সমীর ওকে ধরে নিজের মুখের সামনে নিল। ওর দিকে চাইল। বৌদি নিষ্পলক চেয়ে আছে। চোখে কামনা। না কামনা না। একটা প্রার্থনা। একটা আকুতি। ভালবাসার আকুতি। সমীর যেন রাখী বৌদির চোখের ভাষা পড়তে পারল।  মুখটা নামাল সমীর। বৌদিকে একটা চুমু খেতে চায়। কিন্তু ওকে অবাক করে দিয়ে রাখী ওর ঠোঁটে চুমু এঁকে দিল। একটা নয়, তিনটে পরপর আলতো করে সমীর পেল রাখী বৌদির কাছে চুম্বন উপহার। সমীর আশকারা পেয়ে গেছে। বৌদির মুখটা দুহাতে আঁচলা ভরে ধরে রাখী বৌদির ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে দিল। শান্তির জায়গা। সব চেয়ে শান্তি রাখী বৌদির ঠোঁটে। একটু চুষে দেয়, একটু কামড়ে। কিন্তু চুম্বনটা এক তরফা হল না। বৌদি তার প্রিয় পুরুষকে পেয়েছে। ভালবাসার খেলায় সেইবা পিছু হটবে কেন? আগ্রাসী চুমু দিচ্ছে বৌদি। সমীরের নিচের ঠোঁট কামড়ে কামড়ে দিচ্ছে। সমীরের ভাল লাগছে। প্রেয়সীর চুম্বন ওর জীবনকে পুরুষ হবার আনন্দ দিচ্ছে। নিজেকে বৌদির হেফাজতে ছেড়ে দেয় সমীর। খেলুক বৌদি ওর অধর ওষ্ঠ নিয়ে। কোন কিছুতে বাধা দেবে না। বরঞ্চ অল্প অল্প সংগত দেবে। একপেশে ম্যাচ হলে বৌদি আনন্দ পাবে না। দীর্ঘ সময় ধরে চুমু খেল। মনে ভরে খেল। প্রাণ জুরিয়ে খেল। পৃথিবীর যত সুখ ওই সঙ্গীর মুখে। সেই সুখ শুধু মুখ লাগিয়েই পাওয়া যায়।
চুমু খাওয়া শেষ যেন হয় না। রাখীকে সরিয়ে নিজের পাঞ্জাবী খুলে ফেলল।  খুলে একটা চুমু দিল বৌদিকে। সমীরের পেশিবহুল চেহারা আরও একবার দেখল রাখী।
সমীর বলল, ‘বৌদি দেখাও।’
রাখী বলল, ‘তুই একটা অসভ্য। সত্যি দেখবি?’ রাখী চৌকির নিচে নামে। মাটিতে পা রেখে দাঁড়ায়।
সমীর বলল, ‘সত্যি দেখব। দেখাও না!’
সমীর যেন অধৈর্য। রাখী বুকের ওপর থেকে আঁচল নামায়। বৌদির গোপন অঙ্গ সমীর আগে মাত্র একবার দেখছে। কিন্তু সেটা ছিল বাই পার্টস। একেবারে উলঙ্গ দেখে নি। যা দেখেছে সেটা নিজে থেকে দেখেছে। বৌদি দেখায় নি। এবারের পূজার কথা কি করে ভুলবে সমীর। আঁচল নামালে বৌদির জামবাটির মত স্তন ব্লাউজে আটকা অবস্থায় রইল। ওই মাই জোড়া আগেও দেখেছে। কিন্তু এবারের অনুভুতি আগের কোন কিছুর সাথে মিলবে না। বুকের সামনে হাত দুটো নিয়ে ব্লাউজের হুক খুলে ফেলল। ভিতরে আর কিছু পরে নি। ব্লাউজের কাপড় সরে গেলে বুকের শোভা দেখা গেল। গোলাকৃতি স্পষ্ট। ব্লাউজ শরীর থেকে নামিয়ে দিল রাখী। সমীর আর চোখের পলক ফেলতে পারে না। সেই ক্ষমতা ওর নেই। বা নষ্ট করার মত সময় ওর নেই। নিস্পলক রাখী বৌদির বুকে ওর চোখ নির্বন্ধ হয়ে আছে। কালো বোঁটা। দাঁড়িয়ে আছে। বৌদি চেগে আছে মনে হচ্ছে। সেই মুহূর্তের প্রতীক্ষা শেষ হল। রাখী সায়ার দড়ি গিঁট মুক্ত করল। সায়া পায়ের কাছে পড়ে গেল। রাখী কোমরের যে সুতো থাকে সেটা ছাড়া বস্ত্র মুক্ত।
চমৎকার দেহাবয়ব রাখী বৌদির। সমীর উপভোগ করতে লাগল। নগ্ন প্রেমিকার সৌন্দর্য।  একেবারে নগ্ন হয়ে গেলে মানুষ হয় খুব স্মার্ট হয় নতুবা লজ্জাবতি লতা। স্মার্ট হয়ে গেলে নিজের নগ্নতা সম্পর্কে সচেতন হয়েও লজ্জিত হয় না। আর লজ্জাবতি লতা হলে নিজের নগ্নতা সম্পর্কে সচেতন হলে লজ্জায় মরি মরি। রাখী প্রথমে স্মার্ট ছিল, হঠাত লতা হয়ে গেল। তাড়াহুড়ো করে চৌকিতে উঠে সমীরের গায়ে মিশে গেল। জড়িয়ে ধরে আবার চুমু খেল রাখী। সমীর রাখী বৌদির দুপায়ের ফাঁকটা ভাল করে খেয়াল করে নি। একেবারে পরিষ্কার। নির্লোম। চুমু খাওয়া শেষ করে রাখী বলল, ‘আমাকে দেখাতে বলে নিজে সব পরে বসে আছে। আজ আমাকে আদর কর সমীর। তোর আদরের জন্যে অনেক অপেক্ষা করেছি। আমাকে আর কষ্ট দিস না।’
সমীর ভেবে পায় না বৌদির আচরণ। ওকে তো কেউ কষ্ট করতে বলে নি। কেন শুধু শুধু কষ্ট করেছে? সমীর সব সময় খাড়া ছিল। যেমন আজকে। বৌদিকে ন্যাংটো দেখে ওর ছোট খোকা খাড়া হয়ে গেছে। ধীরে সুস্থে নিজেকে ল্যাংটা করল সমীর। নির্দ্বিধায়, নির্ভাবনায়। কোন লজ্জা নয়। জন্মদিনের পোশাক পরে নিল।
উলঙ্গ হয়ে গেলে সমীর রাখীকে নিজের দিকে টেনে নিল। কোলে বসাল । রাখীর পিঠ সমীরের বুকে। রাখী বৌদির ভালই হল ওর চোখের সামনে থাকতে হচ্ছে না। মুখের প্রকাশ ওর সামনে ধরা পড়বে না। সমীর রাখী বৌদির মাই ধরল দুই হাতে। আলতো করে চাপ দিল। নরম একেবারে নরম। এক দলা চর্বি। এক দলা না একমুঠো। যেন মুঠোর মাপে তৈরি হয়েছে রাখী বৌদির মাই। কিন্তু কি সুন্দর পেলবতা। হাতের মধ্যে দিয়ে শরীরে খুশি ছড়িয়ে দেয়। মাই টিপতে থাকে সমীর। আগের রাখী বৌদির কথা চিন্তা করে সমীর আনন্দে মনে মনে নেচে উঠল। রাখী বৌদির সাথে ওর বহু প্রতীক্ষিত মিলন আজ অনিবার্য। বৌদি নিজের মুখে বলেছে। মাই টিপতে টিপতে সমীর মুখ নামিয়ে রাখী বৌদির কাঁধে রাখে। চুমু দেয়। রাখী বৌদির শরীরে একটা শিরশিরানি বয়ে যায়। কেঁপে ওঠে। ভিতর ভিজে যায়। কতকাল পর মানুষের স্পর্শ ওর শরীরে। সমীরের ছোঁয়া শরীরে জোয়ার আনছে। সমীর চুমু দিতে দিতে জিভ ওর শরীরে ছোঁয়ায়। ঠাণ্ডা স্পর্শ রাখীকে নতুন করে আর এক পরত শিরশিরানি দেয়। গায়ের লোম খাড়া হয়ে যায়। ভাল লাগছে। এই ছোঁয়ার জন্যে কত কাল অপেক্ষা। সমীরের হাত ওর বুকে ঘুরছে। কামড়ে দিচ্ছে ওর কানের লতিতে। আলতো করে, ছোট ছোট কামড়। ভাল লাগে সমীরের আদরের ভঙ্গিমা। রাখী নিজের নিতম্বে সমীরের শক্তটার পরশ পাচ্ছে। লীনাকে কেমন সুখ দিয়েছে রাখী অনেক কাছে থেকে দেখেছে। আজ সেই সুখ ওর শরীরে আসছে। সমীর কোন তাড়াহুড়ো করছে না। অনন্ত সময়। কান কামড়ে কামড়ে বৌদির কামাগুন বাড়িয়ে দিচ্ছে। জিভ বের করে কান চাটতে শুরু করে। এটা বড় ভয়ংকর আদর। অসহ্য একটা সুখ শরীরে ছড়ায়। কানের ফুটোর ভিতর জিভের অগ্রপ্রান্ত ঢোকাবার চেষ্টা করে। জানে ঢুকবে না। তবুও চেষ্টা করে। সমীর জানে এই চেষ্টা বৌদিকে নতুন সুখের সন্ধান দেবে। ওর মুখের লালা রসে কান ভিজে গেল। সমীর ছাড়ে না রাখী বৌদির কান। বুক ডলতে ডলতে অন্য কানে মুখ নিয়ে গিয়ে কান কামড়ে, চেটে সুখ দিতে থাকে। রাখী শরীর সমীরের থানায় ছেড়ে দিয়ে নিজেকে দায়িত্ব মুক্ত করে। নিশ্চিন্তে উপভোগ করতে চায়। অনেক টানাপোড়েনের পর এই মুহূর্ত এসেছে। কান চেটে রাখীকে তাতিয়ে দিল। এরপরে মুখ নামায় রাখী বৌদির ঘাড়ের নিচে। ওর শিরদাঁড়া বরাবরা মুখ রাখে। ওর হাত রাখী বৌদির বুক আর আলতো করে পেষণ দিচ্ছে না। বেশ জোরের সাথে টিপছে। রাখী আরামে সুখে পাগলপারা। ভিতর ভিতর ছটফট করছে কখন সমীর ওর ওপরে চাপবে। সেই ক্ষণের অপেক্ষা করবে। কোন অধৈর্য ভাব দেখাবে না। সমীর ওর বুক থেকে হাত সরিয়ে ওর পিঠে সম্পূর্ণ মনোযোগ করল। চুমু দিতে লাগল। গোটা পিঠ জুরে। রাখী পিঠে এমন আদর পায় নি। পলাশ যা করেছে সামনে থেকে করেছে। চাপতে চাপতে রাখীকে পেটের ওপর শুইয়ে দিয়ে সমীর ওর পিঠে চেপে বসলো। রাখী বৌদির ওপর একটু ঝুঁকে সমীর মুখের কারিগরি দেখাতে লাগল। বৌদির পাছার খাঁজে ওর ঠাটান বাঁড়া গর্ত খুঁজছে। সমীর রাখী বৌদির দুই হাত বিছানার সাথে চেপে ধরে পিঠে মুখ রাখল। এবারে আর চুমু দিচ্ছে না। কামড়ে কামড়ে দিচ্ছে। রাখী সুখের জানান দিচ্ছে মুখের আওয়াজ দিয়ে। শীৎকার বেরচ্ছে। ঠেকাতে চায় না। ওর সুখের খবর পাক সমীর। সারা পিঠ কামড়ে কামড়ে ওকে আনন্দ দিতে লাগল। নতুন নতুন আনন্দে নতুন প্রেমিকের সাথে ভেসে বেড়াচ্ছে রাখী। রাখী বৌদির পাছার ওপর বসলো। নরম মাংসে সমীর নিজের ন্যাংটো পাছা দিয়ে বৌদির পাছার সাথে ঘষাঘষি করে ফেলল। সামনে দেখল বৌদির পিঠ লালারসে সিক্ত। বৌদি মাথা বিছানায় পেতে আছে। হয়ত চোখ বন্ধ। মুখ দেখতে পাচ্ছে না। আসল অঙ্গে নজর আর একটু পরে দেবে। বৌদির মুখ দেখতে ইচ্ছা করছে। কেমন লাগছে রাখী বৌদির? ওর মুখ কেমন প্রকাশ দেয় ওর পরশের? সেটা দেখতে ইচ্ছা করছে। যেমন ভাবা তেমন কাজ।
সমীর রাখীকে বলল, ‘বৌদি আমার দিকে ফেরো, তোমায় দেখব।’
সমীর ওর পাছার ওপর থেকে নামে। রাখী চিত হয়ে শোয়। সমীর ওর পাশে বসে রাখী বৌদির মুখের দিকে তাকায়। চোখ বন্ধ। আলতো করে চোখের পাতায় দুটো চুমু দেয়। রাখী চোখ মেলে চায়। সমীর একদৃষ্টে ওর পানে চেয়ে আছে। ওর চোখে ভালবাসার ইঙ্গিত। ভাল লাগে রাখী বৌদির ওই চোখ দুটো। সমীর একটা হাত ধরে রাখী বৌদির। টেনে নিয়ে হাতটা ওর বাঁড়ার ওপর রাখে। ল্যেওড়ার মুন্ডি মদন রসে ভিজে ছিল। পিচ্ছিল মত। রাখী ছুঁল সমীরকে। শিলনোড়ার মত শক্ত আর সোজা সমীরের ওটা। ওঃ গভবান, কি গরম! হাতে সমীরের রস লাগলেও হাত সরাল না। কোন ঘৃণা করল না। ভাল লাগে সমীরের ওটার পরশ। কেমন যেন ফোঁসফোঁস করছে। আজ রাখীর হাল খারাপ হবে। পলাশ বলতো গুদের ভর্তা বানাবে। কিন্তু পারত না। আজ রাখীর মনে হচ্ছে পলাশের মনের সুপ্ত কাজটা সমীর সফলভাবে করবে। সুখে মরেই যাবে রাখী। চোখ বন্ধ হয়ে আসে। সমীর একটু এগিয়ে চৌকির একধারে গিয়ে দেওয়ালে ঠেস দিয়ে বসলো। আর বৌদির বগোল ধরে নিজের কাছে টানল। অভিজ্ঞ রাখীর এই ইঙ্গিত বুঝতে কোন অসুবিধা হল না। লীনার মুখে অনেকবার সমীর নিজের লিঙ্গ ভরে দিয়েছে। লীনা চুষেছে। রাখী চুষেছে পলাশেরটা। রাখী উঠে গিয়ে সমীরের একটা উরুতে মাথা রেখে সমীরের বাঁড়াটা দেখতে লাগল একেবারে কাছে থেকে। ওটার মাথা দিয়ে লাগাতার রস বেরচ্ছে। রাখী হাত বাড়িয়ে আবার ধরল সমীরের ল্যাওড়া। হাত একটু ওপর নিচ করল। শিরা ধমনী যেন ফেটে বেরতে চাইছে। দুই চারবার হাত ওপর নিচ করে নিয়ে নিজের মুখ এগিয়ে নিয়ে গেল। একেবারে কাছে একটু থেমে তার পর ঠোঁট ফাঁক করে হাঁ করল। লিঙ্গের মাথা মুখের মধ্যে পুরে নিল। আহহহ কত বড় হাঁ করতে হয়েছে রাখীকে। আলতো করে মুখে ভরে নিল। সমীর একটা হাত রাখী বৌদির মাথার ওপর রেখেছে। চুলে আঙ্গুল চালাচ্ছে। রাখী মুখ ওপরের দিকে তুলে লিঙ্গটা বের করল। আবার মুখ নামিয়ে মুখের মধ্যে নিয়ে নিল। সবটা মুখের মধ্যে নেওয়া অসম্ভব। চেষ্টা করবে না। একটু বেশি ঢোকালে আলজিভে ঠেকে যাচ্ছে সমীর লিঙ্গের মাথাটা। ওখানে ঠেকলে ওক চলে আসে। চোক করে যাবে। সেটা চায় না প্রথমদিনে। সমীর নিজেকে বৌদির কাছে সুরক্ষিত মনে করল। যা করছে করুক। কোন জোর জবর দস্তি নয়। রাখী যতটা পারছে মুখের মধ্যে নিয়ে চুষছে। একবার মুখ থেকে বের করে নিয়ে লিঙ্গের ডগা ধরে গোটাতে জিভ বুলিয়ে ভিজিয়ে দেয়। সমীর নিপার কাছে থেকে অনেক কিছু শিখেছে। একেবারে আনাড়ি নয়। বৌদিকে সুখ দিতে পারবে ওর বিশ্বাস আছে। কিন্তু সারারাত চুষলে স্বয়ং কামদেব হলেও তার বীর্যপাত হয়ে যাবে। সমীর তো কোন ছাড়। কিন্তু ওকে স্বস্তি দিয়ে রাখী ওকে মুক্তি দিল। ওকে ভিজে জবজবে করে ওকে ছেড়ে দিল। লিঙ্গ মুখে নিয়ে রাখী রসের যমুনায় ভেসে গেছে। নিচে পিছল হয়ে গেছে কখন। এখন তো মনে হচ্ছে ওখানে গঙ্গা বয়ে গেছে। বর্ষার ভরা গঙ্গা, গ্রীষ্মের মরা গঙ্গা না। বাল্বের লাল আলোতে সমীরের লিঙ্গ চকচক করছে। কি সুন্দর। ওটা ভিতরে নেবে ভেবে আরও এক ছলক রস বয়ে গেল ভিতরে।
সমীর রাখী বৌদির দুই পায়ের ফাঁকে বসলো। দেখছে রাখী বৌদির গুদ। এ যে ক্লিন শেভড। কিন্তু লীনা কে  তো বলেছিল যে ও শেভ করতে পারে না। কেটেকুটে একশা হয়ে যায়।  এখন সওয়াল জবাব না। পরে অনেক সময় পাওয়া যাবে। কিন্তু গুদের রুপ বৃদ্ধি হয়েছে। সুন্দর লাগছে। হাত দিয়ে ছুঁয়ে দেখল। একেবারে মসৃণ। কালো গুদ। নিট করে শেভ করা বলে ছুঁতে ভাল লাগছে। নরম লাগছে। গুদের চেরাটা মুঠো করে ধরল সমীর। রাখী কেঁপে উঠল। কাঁপিয়ে কাঁপিয়েই মেরে ফেলবে ছেলেটা। হাতের মধ্যে গুদের ভিজা ভাব টের পেল সমীর। এবারে দুই হাত দিয়ে গুদের পাপড়ি মেলে ধরল। ভিতরের ঠোঁটের ওপর কালচে আর ভিতর লালাচে।  মেয়েদের গুদ এমনই হয়। ভিতর যতই লাল থাকুক ঠোঁটটা কালচে হবেই। ভারতীয় নারী যারা পর্ণ করে তাদের ভিডিওতে দেখেছে সমীর। প্রিয়া রাই নামকরা ভারতীয় পর্ণস্টার।  বৌদির গুদ আবার দেখে প্রিয়া রাই এর কথা মনে পড়ল। বৌদির গুদের ভিতর কেমন জানে না। আজ পর্যন্ত শুধু চেটেছে মাত্র একবার। ধোন তো দূরের কথা, আঙ্গুল পর্যন্ত ঢোকায় নি। আজ সব দেবে ওখানে। রাখী আজ লজ্জা পেল নিজেকে বাল্বের আলোয় সমীরের সামনে মেলে ধরতে। আগে মেলে দিয়েছিল। কিন্তু আজকেরটা অন্য রকম। আগেরগুলোর সাথে কোন তুলনা আসে না। আগে খেলার ছলে বা জানি না, বুঝি না করে সমীরকে উৎসাহ দিয়েছিল বা ওকে কোন বাধা দেয় নি। আজ প্রথম থেকেই দুজনে জানে আজ ওরা শেষ পর্যন্ত কি করবে। কুমারী মেয়ের ফুলশয্যার লজ্জা পেল। স্বামী কি করবে জানে তবুও লজ্জা পায়। রাখী ফুলশয্যার কথা ভেবে লজ্জা পেল। সমীরের দিকে চেয়ে দেখল একমনে ওর ওখানে তাকিয়ে আছে। সেটাতে আরও একরাশ লজ্জা দিল। রাখী বলল, ‘সমীর আর কিছু করতে হবে না। আমার বুকে আয়।’ দুইহাত তুলে ওকে আহ্বান জানাল। বৌদির ডাক শিরোধার্য করে চিত হয়ে থাকা রাখী বৌদির ওপর উবুড় হল সমীর। রাখী ওকে জড়িয়ে ধরল। ওর ডাণ্ডা, ওর গুদুমনিকে আলতো করে ছুয়ে যাচ্ছে। রাখী আর পারছে না। সমীর বুকে শুয়ে ওর ঠোঁটে আবার চুমু দিল। রাখী বাঁহাত বাড়িয়ে সমীরের ডান্ডাটা ধরে ফেলল। ধরে নিজের নিচের মুখের ফাটলে রাখল।  সমীরকে আমন্ত্রণ জানাল রাখী, ‘আয়,সমীর আমার মধ্যে আয়। এই জন্যে কত প্ল্যান, কত লেবার! অবশেষে কোমরে চাপ দিয়ে রাখী বৌদির মধ্যে ঢুকে যাচ্ছে সমীর। বৌদির গুদ আঁটসাট। তাই ঘেঁষাঘেঁষি করে ঢুকতে হচ্ছে। আঁটসাট গুদ বলে চামড়ায় চামড়ায় সংঘর্ষ বেশি হচ্ছে। জেদাজিদির পর্যায়ে চলে যায়। বৌদির গুদ ঢুকতে দেবে না ভিতরে আর সমীরের বাঁড়া ঢুকবে। তাতেই মজা। দুজনেরই মজা। সমীর নিজের ধোন বৌদির গুদ ভিতর চালনা করতে শুরু করল। বৌদি ভিতরে ভিতরে ভেজা এবং গরম। কতদিনের সাধ পূরণ হল। একটু চালিয়ে দুই চারবার কোমর নাচিয়ে বৌদির মধ্যে সম্পূর্ণ ঢুকে যায় সমীর। একটু না নড়ে বৌদিকে বুঝতে চেষ্টা করে। কত সুখ এই চোদনে। সেই সুখ ধোন দিয়ে শুষে নিতে চায়। বাঁড়া ঢোকায় গুদের ভিতর তৈরি হওয়া হইচইয়ের হদিশ পেতে চায় সমীর। বৌদিও ওকে দুইপা দিয়ে কোমর আর দুই হাত দিয়ে গলা জড়িয়ে ধরে। বৌদি যে অল্প বিস্তর কেঁপে চলেছে সেটা বুঝতে অসুবিধা হয় না সমীরের। তিরতির করে কাঁপে। সুখ কম্পন। বৌদির ঠোঁটে আবার চুমু দেয়। উলটে বৌদিও এবারে ওকে চুমু দেয়। আবেশ ঘিরে থাকে দুজনকে। বৌদির দিকে চেয়ে সমীরের হঠাত যেন বিশ্বাস হয় না ও সত্যি রাখীকে বিদ্ধ করেছে। রাখীকে আলতো করে নরম গলায় বলে, ‘বৌদি এবারে করি।’ সঙ্গমের সময় কথা ভাল লাগে না রাখী বৌদির। মন বিক্ষিপ্ত হয়ে যায়। তাল কেটে যায়। তাই বেশি কথা বলে না। অবান্তর কথা তো একেবারেই না। সমীরের গলা থেকে হাত আর কোমর থেকে পা নামিয়ে দেয়। ওকে করার লাইসেন্স দেয়। সমীর চিরাচরিত ভঙ্গিমাতে কোমর নাচাতে শুরু করে। গুদের ভিতর একেবারে পিচ্ছিল। বৌদিটা যেন কি একটা! ভিতরে এতো রস, আর মুখে কত ঢং। পেটে খিদে মুখে লাজের একটা প্রকৃষ্ট উদাহরণ। যা হোক শেষমেশ শুরু করেছে সেই ভাল। আঁটসাট গুদ হলেও ওর ধোনের যাতায়াত খুব অনায়াস। দুজনের প্রাক-রতি রসে পথ সুগম। কোন অসুবিধা নেই, হইহই ঢুকতে বেরতে পারবে। পারছেও তাই। সমীরের খুব ভাল লাগছে। মন এবং এখন তন বৌদিকে দিল। ঢিমেতালে চুদছে। বৌদি বেশি নড়াচড়া করছে না। কিন্তু পা দুটো ফাঁক করে ধরে রেখে নিজের অংশিদারিত্ব বুঝিয়ে দিচ্ছে। চোখ বন্ধ করে ঠাপের মজা নিচ্ছে। সমীরের মনে হল গুদটা যেন আরও হলহলে হয়ে গেল কিছু সময়ের মধ্যে। বৌদি ঘামছে। সমীরও ঘামছে। পরিবেশে গরম নেই, কিন্তু শরীরে আছে। তাই না ঘেমে পারছে না। শরীরের তাপ মুক্তি ঘটছে।
রাখী চোখ বন্ধ করে আরাম নিচ্ছে। আহা ওর ডান্ডা সত্যি মেয়েদের ঠান্ডা করার উপযুক্ত। প্রত্যেক ধাক্কা একেবারে অন্দর পর্যন্ত চলে যাচ্ছে। পলাশের থেকে বেশি দূর যাচ্ছে বলে মনে করে রাখী। যদিও পলাশের সাথে তুলনা চলে না। পলাশ ওকে শারীরিক সুখ থেকে বঞ্চিত করে নি। ওর অনুপস্থিতি হয়ত সমীরের সাথে সম্পর্ক তৈরিতে অনুঘটক। রাখী ওসব ভাবতে চায় না। নিজে হাতে দুই পা ফাঁকা করে ধরে রেখেছে। সমীরের এবং নিজের আনন্দের জন্যে। ও ভিতরে ঢুকে গেলে দুই চার ধাক্কাতেই রাখী বৌদির জল বের করে দিয়েছে। যখন সবটা ঢুকায় তখন সমীরের ওখানের লোম রাখী বৌদির তলপেট স্পর্শ করে। কেমন একটা সুড়সুড়ি লাগে। হাসি পায়। কিন্তু রাখী হাসে না। সুড়সুড়ির সুখ নেয়। পলাশ থাকাকালীন এই সুখ পায় নি। তখন তলপেটের লোম সুড়সুড়ি প্রতিরোধক হিসেবে থাকত। এখন সেই বর্ম উধাও। নিপার কাছে থেকে সেপ্টি রেজার এনেছে। নিপাই ওকে উপহার দিয়েছে। সমীরকে জোগাড় করে দেবার খুশিতে। নিপা বলেছে পলাশদা নেড়া দেখলে খেপে গিয়ে ষাঁড় হয়ে যাবে। তখন সুখের জাহাজে নাকি ওকে তুলবে। সমীরের জন্যে রাখী নিয়েছে। পলাশের ওসব লাগে না। এমনি একটা খ্যাপা ষাঁড়। রাখী খেয়াল করল সমীর ওর গতি বাড়িয়েছে। রাখীর আরও ভাল লাগছে। কতবার যে ছেলেটা জল বের করবে জানে না রাখী। বেশি সময় ধরে দাপাচ্ছেও না। তবুও রাখী বৌদির জলের টান পড়বে মনে হচ্ছে। নিজেই কি বাধ ভেঙে দিয়েছে? নাকি জলের চাপ ধরে রাখতে না পেরে বাধ ভেঙে পড়েছে? যা হয়েছে হোক। সেই পচ পচ শব্দ হচ্ছে। কি লজ্জা লাগে এই শব্দে। এই শব্দ মানে দুইজন সমান উত্তেজিত হয়ে রতি করছে। তাই পুরুষের গমনাগমনের আওযাজ। নিজেকে উত্তেজিত অবস্থায় প্রকাশ করতে লজ্জা পায় মেয়েরা এখনও। আর সমীর তো কচি নাগর! ধাক্কা, ধাক্কা রাখীকে আবার উপরে তুলতে শুরু করেছে। এবারে সমীর আর লম্বা এবং ধীর ধাক্কা মারছে না। ছোট কিন্তু দ্রুত ধাক্কা দিচ্ছে। এতে আরাম বেশি হচ্ছে। লম্বা ধাক্কা গরম করে, ভিতরে পুরুষের যাতায়াত সহজ করে। দ্রুত ধাক্কা শান্তির ইঙ্গিত আনে। তাহলে কি শান্তি আসন্ন। রাখী আর পারবে না। সমীর ওকে বেহাল/কাহিল করে দিয়েছে। সমীরের মুখ কেমন যেন পাল্টে যাচ্ছে। এক অনাবিল আনন্দ ধরা পড়ছে ওর মুখ চিত্রে। রাখী প্রয়োজনীয় কথাটা সমীরকে বলল, ‘তুই ভিতরে ফেলিস। কোন অসুবিধা নেই।’  রাখী নিজের পা আরও চওড়া করে দিয়েছে। সমীর জোরে জোরে ঠাপ মেরে যাচ্ছে। ওর হয়ে এসেছে। যেকোনো সময় বীর্যপাত হবে। এবারে নিজে রাখী বৌদির পা ধরল। রাখী সমীরের কাঁধে হাত রাখল। ভরসা দিচ্ছে। সমীর বৌদির গুদ দেখল। আঁট গুদের মধ্যে নিজের ধোনের ভিতর বার হওয়া। ধোন চকচক করছে। দুজনে রসে সিক্ত। দ্রুত গুদের ভিতর হারিয়ে যাচ্ছে আর দ্রুত বেরিয়ে আসছে।
বিচির থলিতে হইচই বেঁধে গেল। কারা কারা রাখীর গুদের মধ্যে যাবে। সবাই যেন যেতে চাইছে। শুক্রদের মধ্যে যে সব থেকে বলশালী সে হল ওদের সর্দার কালু। সবার আগে সে। সর্দার কালু দৌড় দিলেই বাকি সবাই ওর পিছনে ছুটতে শুরু করবে। একটা ম্যারাথন প্রতিযোগিতা। তবে এটা দীর্ঘ পথের ম্যারাথন না। প্রতিযোগীর সংখ্যা বিচার করলে এটা ম্যারাথনের থেকে অনেক বড় প্রতিযোগিতা। এতো অংশগ্রহনকারী কোনদিন কোথাও হয় নি। সমীরের বিচি টগবগ করে ফুটছে। একটা হুইসলের অপেক্ষায় ছিল সমস্ত শুক্ররা। সমীরের মাথায় হুইসল বেজে উঠল। কালু দৌড় শুরু করে দিল। তার পিছন পিছন বাকি সবাই। নিমেষের মধ্যে যাত্রাপথের সমাপ্তি। সমীরের ধোনের ডগা ছাড়িয়ে গিয়ে অন্য দুনিয়ায় পড়ল সবাই। রাখীর গুদের ভিতরের পরিবেশ ওদের অচেনা। তাই চেনা পরিবেশের সন্ধানে আরও ভিতরে যেতে শুরু করল। দলে দলে সবাই রাখীর গুদের মধ্যে জমতে শুরু করল। যুদ্ধের পদাতিক দের মত আবস্থা এদের। শুধু এগোতে পারে, পিছতে পারে না। কিন্তু মরতে পারে। দলের একজনও বেঁচে থাকলেই একেকটা সমীর বা রাখী দের জীবন পাল্টে যায়। কিছু সময়ের মধ্যে ওরা বুঝল ওরা কেউ বাঁচবে না। ধোঁকা দিয়ে ওদের দৌড় করান হয়েছে। এই ধরনের দৌড়বাজি বেশির ভাগ সময় শঠতাতে ভরতি থাকে। ওরা জানে এমন ধোঁকা আগেও হয়েছে, পরেও হবে। তাও এরা ভাগ্যবান এরা বাথরুমে পরে থাকে নি, বা কোন ছেলে জাঙ্গিয়ায়, বা কনডমে, বা মেয়েছেলের পেটের ওপর। এরা সবাই অন্তত গুদের ভিতরে পড়েছে। কতজনের গুদের ভিতরে প্রাণ ত্যাগের স্বপ্ন থাকে।  পোঁদ বা মুখের চেয়ে গুদের মধ্যে পরা অনেক শ্রেয়। ভাগ্যবানেরা তাই নিজে দের মধ্যে কোলাকুলি করে। আসলে যে বিমানে ওরা রাখী বৌদির গুদের মধ্যে ল্যান্ড করেছে সেটাই বারবার খুঁচিয়ে ওদের অস্থির করে ফেলেছে। একটুও স্বস্তিতে থাকতে দিচ্ছে না।  সমীর বীর্যপাত করে হাঁপাচ্ছে। রাখী বীর্য ভিতরে নিয়ে শান্তি পেয়েছে। আবার জল বের করে ফেলেছিল সমীরটা। সমীরকে জড়িয়ে রেখেছে বুকে মধ্যে। বিছানা ভাসে ভাসুক। আজ আর উঠতে পারবে না রাখী। নড়বার শক্তি নেই। অনেক সময় পর সমীর ওঠে। নিজের জামাকাপড় পরে নেয়। চলে যাবে। রাখী নগ্ন অবস্থায় শুয়ে আছে। সমীর উঠে ওর কোমরের নিচে একটা গামছা পেতে দিয়েছিল। সেটাতে সমীরের নির্যাস পড়ছে। কত ঢেলেছে ছেলেটা!  সমীর বলল, ‘বৌদি এবারের পুজো জীবনের সব চেয়ে সেরা আর সব চেয়ে স্মরণীয় পুজো। চিরকাল এইদিনটা মনে রাখব।’ রাখীর কথা শুনে ভাল লাগল। চা খাওয়ার পর মাটির ভাঁড় ফেলার মত ফেলে দেয় নি। মনে রাখবে বলেছে। আহা, এমন দিন জীবনে বেশি আসে না। রাখী চোখ বন্ধ করার আগে দেখল সমীর লাইট অফ করে দরজা ভেজিয়ে বেরিয়ে গেল।
শুয়ে থাকতে থাকতে রাখীর মনে পরল লীনার কথা, লীনাই ওকে এই উপবাসভঙ্গের হদিস দিয়াছিল, বেশ অনেক মাস আগে তখন গরম কাল, এক বিকালে পুকুরঘাটে গা ধুতে গিয়ে রাখী বৌদি আর লীনা বৌদি নিজেদের মধ্যে গল্প করছিল, যা হয়, দুই ভরা যুবতির গল্প ঠিক কিছুক্ষনের মধ্যেই গুদের দিকে চলে গেল, পলাশ বহু দিন ধরে কাজের জন্য গ্রামের বাইরে, সময় মত টাকা পয়সা পাঠানর ফলে এমনি কোন অসুবিধা নেই, কিন্তু দুপায়ের মাঝখানে যে শুন্যতা সেটা তো রাখী বৌদির আর পুরন হচ্ছে না।

Labels

Celebrity Fakes (2) choti (1) Movies (1) Porn (1) Science Fiction (1) Science Fiction Porn Movies (1) অঞ্জলি (3) অঞ্জলী (1) অদিতি (2) অনন্যা (1) অনিমেষ (2) অন্তু (1) অপদার্থ (1) অপি করিম (1) অপূর্ব (1) অফিস (1) অবৈধ সম্পর্ক (2) অভিসার (1) অশনি সংকেত (1) অষ্ট্রেলিয়ান (1) অ্যাশলে (1) আকাশলীনা (1) আঁখি (2) আড্ডা (1) আদর (2) আদিবাসী (1) আনাড়ি (1) আনিকা (1) আন্টি (10) আন্দালিব (1) আন্দালীব (1) আপু (1) আফ্রোদিতি (1) আলিঙ্গন (1) ইউকে (1) ইন্টারনেট (1) ইপুস্তক (5) ইবলিশ (1) ইয়ে (1) ইরানি (1) ইংরেজি চটি (1) উপন্যাস (1) উরু (1) উলঙ্গ (2) ঋতুস্রাব (1) একুয়া রেজিয়া (2) এনজিও মেয়ে (1) এয়ারহোস্টেস (2) ওড়না (1) ওয়েস্টার্ন (1) ওরিন (1) কক্সবাজার (1) কচি মাল (30) কনডম (5) কমলা (6) কলকাতা (1) কলি (1) কলিগ (3) কলেজ (1) কাকাবাবু (1) কাকি (3) কাকী (8) কাজিন (5) কাজের ছেলে (2) কাজের বুয়া (3) কাজের মেয়ে (17) কাম (8) কামতাড়না (1) কামনা (2) কামরস (7) কামসূত্র (4) কামার্ত (1) কামিজ (1) কামিনী (1) কামুক (3) কামুকী (1) কাহিনী (1) কিশোর উপন্যাস (1) কিশোরী (3) কিস (1) কুমকুম (1) কুমারী (3) কুসুম (1) কোমর (1) কৌশল (1) ক্লিটোরিস (1) ক্লিভেজ (4) খানকি (5) খানকী (4) খালা (10) খালাত বোন (3) খালু (1) খেঁচা (1) গঙ্গা (1) গরম মশলা (3) গর্ভ (1) গাইনী ডাক্তার (1) গুদ (43) গুদ মারা (18) গুদের জ্বালা (1) গুলশান (1) গৃহবধু (3) গে (2) গোয়া (1) গোসল (1) গ্রুপ সেক্স (5) ঘুমের ঔষুধ (1) চটি (381) চট্টগ্রাম (2) চম্পা (1) চাচা (1) চাচী (6) চাচ্চু (1) চাটা (1) চিটাগাং (1) চিত্রা (1) চিপায় (1) চুতমারানি (7) চুদ (1) চুদন (3) চুদমারানি (18) চুদা (123) চুদাচুদি (173) চুদাচুদির ছবি (16) চুদাচুদির ছবি ও ভিডিও (4) চুদাচুদির ভিডিও (35) চুমু (10) চুমু খাওয়া (1) চুম্বন (1) চুষা (22) চেয়ারম্যান (1) চোদনবাজ (13) চোদনলীলা (8) চোদা (6) চোদাচুদি (23) ছবি (12) ছাত্রী (5) ছাদে (1) ছোট বোন (8) ছোট ভাই (2) জন্মনিয়ন্ত্রণ (1) জয়ন্তী (1) জয়া (3) জলকেলি (1) জাফরীন (1) জামাই (2) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (1) জিনিয়া (1) জুলেখা (1) ঝর্ণা (1) টিউশনি (1) টিউশনি টিচার (2) টিনা (1) টিপাটিপি (4) টিভি অভিনেত্রী (1) টুম্পা (1) ট্রাকে (1) ট্রেনে (2) ঠাকুরপো (1) ঠাপ মারা (52) ঠাপানো (8) ডগি (1) ডাউনলোড (1) ডাকাত (1) ডাক্তার (3) ডান্ডা (1) ডিজিটাল (1) ডিভোর্স (3) ঢাকা (2) তথ্য ও পরামর্শ (4) তানিয়া (2) তাপস (1) তামান্না (1) তালাক (1) তিথি (1) তিন্নি (1) তেল মাখানো (1) তেল মেখে (1) থ্রীসাম (3) দত্তক (1) দাদা (2) দার্জিলিং (1) দিদি (14) দীপা (3) দুধ (19) দুধ চোদা (18) দুধ হাতানো (2) দুধের সাইজ (1) দুবাই (1) দুলাভাই (4) দেবর (21) দেবলীনা (1) দেশি মাল (4) দেশী মাল (4) দেহকাম (1) ধন (8) ধনবান (1) ধর্ষণ (9) ধোন (13) নগ্ন (3) নটরডেম কলেজ (1) ননদ (1) নন্দিনী (2) নবনীতা (1) নষ্টামি (1) নাইটি (2) নাচের ছবি (1) নাজমা (1) নাদিয়া (1) নাবিলা (4) নাভি (4) নায়িকা (2) নারী (6) নার্গিস (3) নার্স (3) নাহিদা (2) নিতম্ব (3) নিপা (3) নিপু (1) নিশি (2) নীপা (1) নীলা (5) নুনু (7) নেংটা (4) নেতা (1) নোয়াখালী (1) ন্যুড (1) পতিতা (1) পতিতালয় (2) পপি (1) পরকীয়া (4) পরী (3) পর্ন (1) পলাশ (1) পাওয়ার এক্সচেঞ্জ (1) পাকিস্তানি (1) পাগল (2) পাছা (15) পাছা মারা (9) পানির নিচে (1) পান্না (1) পামেলা অ্যান্ডারসন (1) পায়ুকাম (2) পায়েল (1) পারভীন (1) পারমিতা (1) পারুল (2) পার্টি (1) পিংকী (1) পিডিএফ (1) পিসী (1) পুরোহিত (1) পেটিকোট (1) পেন্টি (2) পোদ (7) পোঁদ (4) পোদ মারা (1) পোন্দ (1) পোলাপাইন (1) প্যারিস (1) প্রথম অভিজ্ঞতা (6) প্রথম সেক্স (5) প্রবাস (2) প্রভা (4) প্রমা (2) প্রেম (4) প্রেমিক প্রেমিকা (1) প্রেমিকা (2) প্রেমিকার মা (2) প্লেবয় (2) ফটিকছড়ি (1) ফাইভ স্টার (1) ফাক (5) ফাগুন (1) ফিগার (1) ফুফু (1) ফেইসবুক (2) ফেসবুক (1) ফ্রেন্ড (1) বউ (25) বউ বদল (4) বউদি (1) বউয়ের ছবি (1) বড় আপু (13) বড় বোন (2) বধু (2) বনলতা সেন (1) বন্ধু (1) বন্ধুর বোন (1) বরিশাল (1) বর্ষা (1) বস (2) বাঙলাদেশি (1) বাঙালি মেয়ে (2) বাড়া (12) বাড়িওয়ালা (1) বাথরুমে (1) বান্ধবী (10) বাপ (1) বাবা (9) বাল (1) বালপাকনা (1) বাংলা কৌতুক (1) বাংলা গার্ল পিকচার (4) বাংলা চটি (53) বাংলা জোকস (1) বাংলা বই (4) বাংলাদেশি পর্ণ তারকা (2) বাংলাদেশি পর্ণ ভিডিও (4) বাংলাদেশি মেয়ে (5) বাংলাদেশি মেয়েদের চুদাচুদির ছবি (1) বাল্যবন্ধু (1) বাসর রাত (5) বাসে (3) বিছানা (1) বিজলী (1) বিদিশা (1) বিদেশি বোনকে (1) বিদেশিনী (4) বিধবা (2) বিনা মালিক (1) বিবাহিত (1) বিয়াইন (1) বিয়ে (3) বিশাল কালেকশন (6) বিশ্ববিদ্যালয় (1) বীর্য (5) বীর্যপাত (4) বুক (6) বুয়া (1) বুশরা (1) বেলা (1) বেশ্যা (2) বোন (20) বৌ (5) বৌদি (27) ব্রা (14) ব্রেক আপ (1) ব্রেসিয়ার (1) ব্লাউজ (5) ব্লোজব (2) ভগাঙ্কুর (5) ভাই (5) ভাগিনা (2) ভাগ্নি (2) ভাবি (4) ভাবী (30) ভারতীয় (1) ভার্চুয়াল (2) ভার্সিটি (1) ভালোবাসা (1) ভালোবাসাবাসি (2) ভাসুর (1) ভোদা (43) ভোদার ছবি (1) মডেল (5) মণ্ডল (1) মদ (3) মন্ডল (1) মন্দির (1) মমতা (1) মলি (1) মল্লিকা (1) মহুয়া (1) মা (1) মাই (23) মাকে (15) মাগ (1) মাগী (42) মাতাল (1) মাদারচোত (1) মাধবী (1) মাধুরী (1) মানিক (1) মামার সাথে (2) মামি (2) মামী (12) মায়া (1) মাল (25) মাল আউট (1) মাল খসানো (1) মালতি (2) মাসি (3) মাসিক (1) মাসী (2) মাসুদ রানা (1) মাস্টার (1) মিতা (2) মিনা (3) মিনা রাজু (2) মিলন (2) মিলা (2) মিলু (2) মিসির আলি (1) মিসেস (1) মুসলমান (1) মুসলিম রমণী (1) মেমসাহেব (1) মেয়ে (29) মেয়ের বান্ধবী (1) মৈথুন (1) মৌনিতা (1) মৌসুমি (1) ম্যডাম (1) ম্যাগাজিন (2) ম্যাডাম (3) ম্যাম (1) যুবতী (8) যোনি (11) যৌন (5) যৌন সমস্যা (2) যৌনতা (9) যৌনমিলন (2) যৌনলীলা (1) যৌনাঙ্গ (1) যৌবন (2) যৌবনজ্বালা (11) যৌবনবতী (1) রঞ্জিত (1) রতন (1) রতনা (1) রতি (1) রতিলীলা (1) রনি (1) রবি (1) রমণী (1) রহস্য (1) রহস্য পত্রিকা (1) রহস্যোপন্যাস (1) রাখী (1) রাজশাহী (1) রাজা (1) রাজাকার (1) রাজিব (1) রানু (1) রাম (1) রামের সুমতি (1) রাহেলা (1) রিক্সা (1) রিতা (5) রিতু (1) রিনা (1) রিনি (2) রিমি (1) রিয়া (1) রুবি (2) রুবিনা (2) রুমকি (1) রুমা (1) রুমি (1) রূপসী (1) রেখা (2) রেজিয়া (1) রেন্ডি (1) রেপ (1) রেবেকা (1) রেশমা (1) রেহানা (1) রোজী (2) লজ্জা (1) লতা (3) ললিপপ (1) লাকী (2) লাবণী (1) লালসা (1) লিঙ্গ (10) লিপি (1) লিভ-টুগেদার (1) লিলি (2) লীনা (1) লুঙ্গী (1) লুচ্চা (8) লুনা (2) লুবনা (1) লেওড়া (1) লেসবিয়ান (3) শখ (1) শফিক (1) শম্পা (2) শাওন (1) শাকিব (1) শাড়ি (1) শামসু (1) শাম্মী (1) শায়লা (1) শালিকা (5) শালী (8) শিক্ষক (2) শিক্ষিকা (1) শিমু (1) শিলা (1) শিল্পী (3) শিহরণ (2) শীৎকার (3) শীর্ষেন্দু মুখোপাধ্যায় (1) শুভ (1) শুশুর (1) শ্বশুর (4) শ্বাশুড়ি (4) শ্রেয়া (1) সখ (1) সঙ্গম (5) সতী (1) সতীত্ব (1) সত্য ঘটনা (1) সন্তু (1) সবিতা (2) সবিতা ভাবী (1) সমকামি (1) সমকামী (1) সমরেশ মজুমদার (1) সরলা (2) সহবাস (3) সাওতাল (1) সাকিব (1) সাবিত্রী (1) সাবিনা (3) সালমা (1) সিটি কলেজ (1) সুকান্ত গঙ্গোপাধ্যায় (1) সুজাতা (1) সুনন্দা (1) সুনিতা (2) সুনীল গঙ্গোপাধ্যায় (1) সুন্দরী মহিলা (8) সুমন (2) সুমি (1) সুমিত (1) সুলতা (1) সুহানি (1) সূচনা (1) সেক্স (33) সেক্স কেলেঙ্কারি (1) সেক্স ভিডিও (2) সেক্স সিক্রেট (1) সেক্সি (13) সেলেব্রেটি (4) সোনা (2) সোনালি (3) সোহাগ (1) সোহানা (1) স্কেনড চটি (1) স্ক্যান্ডাল (3) স্তন (37) স্তন সমস্যা (1) স্ত্রী (2) স্নান (4) স্নিগ্ধা (1) স্নিগ্ধা আলি (1) স্পর্শকাম (2) স্বপ্নদোষ (1) স্বপ্না (2) স্বর্ণালি (3) স্বামী (4) স্বাস্থ্যবিষয়ক (4) হট (1) হস্তমৈথুন (5) হাওড়া স্টেশন (1) হাকিম (1) হাত মারা (4) হালিশহর (1) হাসপাতাল (1) হিন্দু (1) হিমু (1) হুজুর (1) হেনা (2) হেলেনা (1) হোগা (3) হোটেলে (1) হোটেলে মাগী চুদা (4)
যৌনতা ও জ্ঞান © 2008 Por *Templates para Você*